Thread Rating:
  • 8 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy সোশ্যাল ইঞ্জিনিয়ার
#1
Photo 
সোশ্যাল ইঞ্জিনিয়ার


এক।

আজ সকাল থেকেই চরম বিরক্তি নিয়ে জোর করে শুয়ে আছি। কোনোকিছুই ভালো লাগছে না। হুট করেই সময় কাটানোর জন্য কোনও কিছু করার মত খুঁজে পাচ্ছি না। একটানা সিগারেট টেনে যাচ্ছি একটার পুটকি দিয়ে একটা। কিছুক্ষণ আগে ভরপুর ভাত খেয়ে আসলাম। সেটাও জোর করে। ভাবলাম হয়তো এখন একটু ঘুম আসবে। কিন্তু হায়, যেই লাউ, সেই কদু। যেই বাল, সেই চ্যাট। চরম হতাশ। তাই, শেষ সম্বল পুঁজি করে নিজেকে জোর করে বিছানা থেকে তুলে বারান্দায় নিয়ে গিয়ে এক কোনায় চুপচাপ বসালাম। নিজেকে নিজেই একটা কাজ দিলাম - স্মৃতি রোমন্থন করার।


প্রথম জাইংগা পড়ার অভিজ্ঞতা, লাইফে প্রথম হাত মারা শেখা, প্রথম কোনও মেয়ের পাছা টিপার অভিজ্ঞতা, দুধ টিপা, লাইফের ফার্স্ট কিস, প্রথম ফোন সেক্স, সাইবার ক্যাফের দুই বাই দুই বদ্ধ কেবিনে লাইফের ফাস্ট মেক আউট, মার্চ-এপ্রিলের হেব্বি গরমের মধ্যে দুপুর বেলা খোলা ছাদে গিয়ে পাশের বস্তির মেয়েদের গোসল দেখা, পাশের বিল্ডিং খোলা জানালা দিয়ে ঘুমন্ত আন্টি, ভাবী আর আপুদের পায়জামা, শাড়ি বা ম্যাক্সি পড়া শরীর দেখা - আর হাত মারা। একবার দুইবার বার বার।


ফাঁকা বাসায় দিন দুপুরে পুরা ল্যাংটা হয়ে ফুল সাউন্ডে থ্রি-এক্স দেখা, বাসার সবার অলক্ষ্যে কাজের মেয়ের ঘর ঝাড়ু দেওয়া, ঘর মুছা দেখতে দেখতে ওকে দেখিয়ে দেখিয়ে ওর সামনেই হাত মারা। প্রথমে কট খেয়ে লজ্জা পাবার ভান করা, এরপর আস্তে আস্তে একদিন - রুমের দরজা খোলা রেখেই, ওকে দরজার সাইডে ঝাড়ু বা বালতি হাতে দাঁড় করিয়ে, ওর ঠিক সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর কাপড় না খুলে, জাস্ট জামার উপর দিয়ে দুধ, পাছা টিপতে টিপতে, ওর চোখে চোখ রেখে হাত মারা। ওকে দিয়ে হ্যান্ড-জব দেওয়ানো, ওকে ব্লোজব দেওয়া শিখানো। আমার চোখে চোখ রেখে নাক মুখ কুঁচকে প্রথম যেবার মাল গিলে খাওয়া শিখলো, পুরস্কার স্বরূপ বিশ টাকা বখশিশ।


প্রথম গলির মাথায় দাঁড়িয়ে ইভ-টিজিং করা, প্রাইভেট পড়তে আসা সব মেয়েদের পা থেকে মাথা চেক আউট করা। লাইফে ফার্স্ট মেয়েদের ড্রেস ভেদ চোখ দিয়ে চেয়ে চেয়ে শরীর চাটা শিখা। বেছে বেছে সবচেয়ে ভীড়য়ালা বাসে উঠা, বাচ্চা বয়সের সুযোগ নিয়ে মেয়েদের গা ঘেঁষে দাঁড়ানো, শিকার খোঁজা। আর সুযোগ বুঝে গায়ে হাত দেওয়া। পেছন থেকে বাসের গতি, রাস্তার স্পীডব্রেকার আর গর্তের সাথে তালে তাল রেখে জাস্ট পাছার সাথে ঘসে ঘসেই প্যান্টের মধ্যেই মাল বের করা।


লাইফের ফার্স্ট গার্লফ্রেন্ড। প্রেমের লাইসেন্স দেখিয়ে রিক্সায়, ডেটিং এ, বাসার সিঁড়িতে, দোকানের ভিড়ে, রেস্টুরেন্টে, প্রাইভেট পড়তে গিয়ে, অফ পিরিয়ডে ক্লাসরুমে বসে - যেখানে সেখানে যখন তখন কচলা কচলি করা। জীবনের প্রথম সেক্স - আহা সেই গোল্ডেন সাড়ে তিন মিনিট। লাইফে ফার্স্ট চিট করা, ফার্স্ট ব্রেক আপ, এরপর ফার্স্ট পিনিক করা। গাঞ্জায় দেওয়া ফার্স্ট টান, বারে গিয়ে খাওয়া ফার্স্ট পেগ........।


(চলবে)
এক হাতে ফোন, এক হাতে ধোন।
[+] 2 users Like gondhom's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এখানেই সব পর্ব পোস্ট করবেন
Like Reply
#3
Photo 
সোশ্যাল ইঞ্জিনিয়ার


দুই।

করোনার দ্বিতীয় লক-ডাউনের মধ্যে হুট করে এক সন্ধ্যায় মুন্নীর বিয়ে হয়ে গেলো। ছেলে শর্ট ডিভোর্সি, ব্যাংকার, দেখতে শুনতে ভালো। অল-টাইম ফিটফাট থাকে, যেমন লম্বা, দেখতে তেমনি ফর্সা। তবে চেহারায় কেমন যেন একটা মিচকা শয়তান মার্কা ছাপ আছে। অনেকটা ভদ্র লুইচ্চা টাইপের; এবং হাড় কিপটা। শুনেছি ছেলে নাকি বয়সে মুন্নীর চেয়ে বছর পাঁচেকের মত ছোটো হবে। কিভাবে কিভাবে কি হলো, কে জানে? ছেলে আগের বউ এর সাথে সংসার করেছে মোটে মাস তিনেক। এরপর একদিন হুট করে বৌ চলে গেলো বাপের বাড়ি। এরাও আনতে যায় নি, সেও আর আসে নি। মাস না পেরুতেই ডিভোর্স লেটার হাজির। তবে ছাড়াছাড়ি কেন হয়েছিলো সেটার কারণ আজো লোকের অজানা।


সম্ভবত মুন্নী নিজেও এর পুরোপুরি সত্যিটা জানে না। ছেলের ফ্যামিলি ঢাকায় সেটেলড, মিরপুরে। ওর শ্বশুর খুব অল্প সময়ের মধ্যেই বায়িং হাউসের ব্যবসা করে আঙুল ফুলে রীতিমত কলা গাছ হয়েছিলো। দীর্ঘ সময় দাপটের সাথে ব্যবসা করে, রিসেন্টলি রিটায়ার্ড করে ছেলের হাতে ব্যবসা ছেড়ে দিয়েছেন। তবে আলুর দোষ এখনো যায়নি। মুন্নীর শাশুড়ি পেশায় ইংলিশ মিডিয়াম স্কুলের পার্টটাইম টিচার। শ্বশুরবাড়ির বাকি লোকজন বলতে আছে কেবল একটা ননদ। দেখতে শুনতে এও দারুণ সুন্দরী, বিয়াইত্তাঁ। বিয়ের পর জামাই সহ বাপের দেওয়া ফ্লাটে থাকে, একই বিল্ডিং এ তবে, অন্য ফ্লোরে। কোনো এক মোবাইল কোম্পানির সেলসে না কিসে যেনো জব করে। শুনেছি টাকা পয়সাও নাকি ভালোই কামায়। প্রায় প্রায়ই ঢাকার বাইরে সিলেট, কক্সবাজার নয়তো গাজীপুরে অফিসের ট্যুরে যেতে হয়। নিজের লাইফ নিয়েই সারাদিন ব্যস্ত থাকে। মুন্নীকে তাই খুব একটা ঘাটায় না।


এদিকে মুন্নীর ননদের চেয়ে ননদের জামাইটার বয়সটা অনেকটাই বেশী। মুন্নীর বয়স মাত্র পঁচিশ কি ছাব্বিশ হবে, আর ওর জামাই এর বয়স প্রায় চল্লিশ ছুঁই ছুঁই। মাথায় লম্বা টাক, চেহারা একদম বিশ্রী, আর চাহনি চরম কুৎসিত ধরনের। ওকে দেখলেই মুন্নীর গা কেমন রিরি করে উঠে। সে যে ভীষণ চতুর আর তাঁর চাল-চলন যে শীতল রক্তের প্রাণীদের মত; সে কথা আর বলার অবকাশ রাখে না। সাত চড়েও কোনোদিন রা করবে না, এমনি পিছলা, নির্লজ্জ আর বেহায়া শ্রেণীর মানুষ সে, তাতে কোনো সন্দেহের অবকাশ নাই। লোকটার চালচলন একটু খেয়াল করলেই বোঝা যায়, এই লোক ভীষণ পার্ভাট আর খুব ডার্টি। যেকোনো বয়সী মেয়ে মানুষ, একবার দেখলেই বা পছন্দ হলেই, সবার সামনেই সে নির্লজ্জ ভাবে চোখ দিয়ে শরীর মাপা আর পোদ চাটা শুরু করে দেয়। পাবলিক প্লেস বা ঘরোয়া সেটিং যেটাই হোক, যখন তখন সে দেখে-দেখিয়ে বাঁড়া কচলায়।



(চলবে)
এক হাতে ফোন, এক হাতে ধোন।
[+] 4 users Like gondhom's post
Like Reply
#4
Nice update
[+] 1 user Likes S.K.P's post
Like Reply
#5
শুরুডা তো ভালাই লাকতাছে
কি জানি প্যাচ লাগে গাছে মাছে
[+] 1 user Likes poka64's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)