Thread Rating:
  • 16 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller গৃহবধূ রিতির সর্বনাশ ফাঁদ (Interfaith)
#1
ছোটবেলা থেকে ইশানের কোনোদিনও পড়াশুনার প্রতি সেরকম মন ছিল না। পাড়ার কয়েকটা বখাটে দাদার পাল্লায় পড়ে ও খুব অল্পবয়স থেকেই পেকে গিয়েছিল। স্কুলে যেত শুধু মাগীবাজী করতে। অনেকবার অনেক ছাত্রী অভিযোগ করার পর স্কুল কর্তৃপক্ষ শেষমেশ ওকে ক্লাস এইটেই স্কুল থেকে বহিষ্কার করে দিল।
আর কোন বাঁধন না থাকায় ছেলেটি এবার আরও বদমাশ হয়ে উঠলো। মা মরা এই ছেলেটিকে নিয়ে বাবা করিম শেখের দুশ্চিন্তার কোন শেষ ছিল। কয়েকদিন ধরে আবার ইশান বন্ধুদের অর্থানুকূল্যে নিজের টুপিকাটা বাঁড়াটাকে শান্ত করতে বেশ্যা পাড়ায় যাতায়ত শুরু করেছে।
আর ওর বাঁড়া সে যেমন তেমন বাঁড়া নয়- প্রায় হাফ ফুটের কালো, পোড় খাওয়া, টুপি-কাটা, রগ ফোলা, মোটা, দশাসই চেহারার বাঁড়া! অজ পাড়াগাঁয়ে সচারচর এরকম বাঁড়া দেখা যায় না, তাই নষ্ট মেয়েদের মাঝে ছেলেটার নুনুর বেশ কদর ছিল।
কিন্তু এদিকে ও সংসারে একটা কুটোও ছিঁড়ে দু টুকরো করত না। “দুষ্ট গরুর থেকে শূন্য গোয়াল ভালো”। তাই নিজের ছেলের সম্পর্কে এইসব খবর কানে আসাতে একদিন বাপ ঝগড়া-ঝাঁটি করে ছেলেকে বাড়ি থেকে তাড়িয়ে দিলেন।
পেটের দায়ে অনেক জায়গা দিয়ে ঘুরেও মনমতো কাজ না জোটায় শেষ পর্যন্ত কয়েকজন বন্ধুর সাথে তারকাটার ফাঁক দিয়ে গলে প্রতিবেশী দেশে এসে উপস্থিত হল। বড় শহরে এসে শক্ত-পোক্ত পেটানো শরীরের ইশানকে কাজ পেতে অসুবিধে হল না।
শহরে রাজমিস্ত্রিদের দলে যোগ দিয়ে, মাথায় করে ইট বয়ে নেওয়া, বালি-সিমেন্ট মাখানো -এসব দিনমজুরের কাজে লেগে পড়ল। কিন্তু ওই যে বলে, “স্বভাব যায় না মলে, ইল্লত যায় না ধুলে।” তাই শহরে এসেও গুদের টানে ছোঁক ছোঁক করতে লাগল।
কিন্তু অজানা শহর, অচেনা পরিবেশে গুদ কোথায় পাবে? বেশ্যা পট্টি যাওয়া ছাড়া আর বিকল্প নেই। কিন্তু এদিকে নুন আনতে পান্তা ফুরায়! তার উপরে আবার নতুন দেশে অবৈধ অনুপ্রবেশকারী বলে ধরা পড়ার ভয়। তাই হাত মেরে দুধের স্বাদ ঘোলে মেটান আর উপায় কি?
ঘর-পরিবার-দেশ হারা ইশান যেখানে কাজ করছিল তার সামনেই একটা পুরনো দোতলা বাড়ি ছাড়া আশেপাশে কোনো জনবসতি নেই। চতুর্দিকে ধুধু করছে নির্জন দিগন্তজোড়া লাল মাটির পাথুরে প্রান্তর এবং তার মাঝে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কিছু ছোট ছোট ঝোপ এবং লম্বা লম্বা শাল পলাশ মহুয়ার এক একটা ঝাড়।
কিছুটা দূর দিয়ে একটা চওড়া পাকা রাজপথ চলে গেছে এবং মাঝে মধ্যে সেখান দিয়ে কয়েকটা ট্রাক এবং বাস চলাচল করতে দেখা যায়। সামনের বাড়ির মালিক নাকি ঘরটাতে এক বাঙালী পরিবারকে থাকতে দিয়ে এখন অন্য দেশে চলে গেছে।
এখানে কাজ করা সব মিস্ত্রীর মুখেই সেই পরিবারের এক বধূর ভূয়সী প্রশংসা শোনা যায়। কাছাকাছির মধ্যে কোন প্রতিবেশী নেই বলে ওই বাড়ির কর্তা এসে মাঝেমধ্যে ওদের সাথে গল্পগুজব করলেও, ইশানের এখনো পর্যন্ত সেই প্রশংসার পাত্রীকে দেখার সৌভাগ্য হয়নি।
এরইমধ্যে একদিন সেই দাদা এসে ওদের ঘরে একটা ছোটখাটো কাজ করার জন্য এক মিস্ত্রির সাথে কথা বলতে লাগলো। কিন্তু কথায় বলে না, ভাগ্যবানের বোঝা ভগবানে বয়। সেজন্য মিস্ত্রিটা দিনমজুর ইশানকে সেই কাজ করার জন্য ওদের বাড়ি পাঠিয়ে দিল।
সেখানে গিয়ে দেখল একটা নালা কেটে বাড়ির বর্জ্য জল পিছনের নিচু জায়গায় নিয়ে গিয়ে ফেলতে হবে, তা না হলে বাথরুমের জলে বাড়ির চারধার ভেসে যাচ্ছে। এই কাজের জন্য দাদা একশ টাকাও দেবে বলল। তাই ইশান আর দ্বিধা করল না। নর্দমা কেটে ইশান কলপাড়ে গিয়ে হাত-পা ধুচ্ছিল এমন সময় বাড়ির কর্তা পিছন থেকে জিজ্ঞাসা করলো
– “আচ্ছা ভাই, তুমি কি বাঙালী?”
– “হুম দাদা, মুই ওপার বাংলার পোলা।
– “ও তুমি তাহলে বাঙাল? আমিও বাঙাল। তা তোমার নাম কি? বস, একটু গল্প করি।
– “আমার নাম ইশান।”
– “আচ্ছা বেশ, আমি অমলেন্দু। তা এই হায়দ্রাবাদে কি কাজ কর?”
– “এই দিন মজুরের কাজ কইর‍্যা বেড়াই। আপনি কি এইখ্যানেই থাকেন?”
– “না না আমি এখানে এক কোম্পানিতে কাজ করি। কয়েক মাস আগে আমাকে প্রমোশন দিয়ে কলকাতা থেকে এখানে ট্রান্সফার করে দিয়েছে। সেখান থেকে এখানেই পড়ে আছি। তুমি এখানে কোথায় থাক?”
– “তার কোন ঠিক ঠিকানা নাই, ঠিকাদার যখন যেখানে থাকতে দ্যায় সেখানেই থাইকা যাই।”
– “বিয়ে থাওয়া করনি এখনো?”
– “কি যে বলেন দাদা! আমার নিজেরই থাকা খাওয়ার ঠিক নেই তার উপর আবার বউ!”
– “আমি আবার ভাই নতুন বিয়ে করেছি। কিন্তু শালা এই কোম্পানির কাজের জন্য একটুও ঘরে সময় কাটাতে পারি না।”

অমলেন্দু এবার ফিসফিস করে ইশানকে বলল
– “তুমি দেখছ তো এই এলাকাটা কি রকম নির্জন! ধারেকাছে কোন জনবসতি নেই। যদি এখানে আমাদের কিছু হয়েও যায়, তাহলেও দেখার কেউ নেই।”
– “তা আপনি এরম এলাকায় বাসা নিছেন ক্যানো?”
– “আরে আমাদের কোম্পানির ফ্যাক্টরিটা এখান থেকেই কাছেই। বাসে আধা ঘণ্টা মত লাগে। আর ওখানেই আমার কাজ। সেইজন্য… তার উপর এই বাড়িটাও আমাদের এক দূর সম্পর্কের আত্মীয়ের।”
– “এই তো পিছনেই একটা বাড়ি হইচ্ছে। কিছুদিন পর দেখবেন এখানেও আর ফাঁকা জায়গা নেই।”
– “সে এখনো অনেক দেরী। আর সব মুসলিম মিস্ত্রিরা এখানে কাজ করে। ওই ভয়েই তো বউ আমার ঘর থেকে বেরোয় না। অফিসে গিয়েও আমি সবসময় চিন্তায় থাকি।

সেজন্য আমি এমন একটা বিস্বস্ত লোক খুঁজছি, যে টুকটাক হাতের কাজও করে দেবে এবং এই বাড়িটাও পাহারা দেবে।”
– “আমিও তো দাদা হেথায় নতুন আইছি, কাউরেই তো সেরকম চিনি-টিনি না।”
– “তুমি আমাদের দেশের লোক। তার উপর তোমাকে দেখেশুনেও আমার বেশ ভাল বলেই মনে হচ্ছে। সেই জন্য তোমার দুহাত ধরে বলছি, তুমি কি আমাদের বাড়িতে কাজ করবে? তোমার থাকা-খাওয়া, জামাকাপড়, সব আমার। তার উপরে মাসে তিন হাজার টাকা করে দেব। থাকবে ভাই?”



ইশান একটু ভাবল, বাড়ি থেকে বাপ তাড়িয়ে দিয়েছে। আর ফিরেও যাওয়া যাবে না। সেরকম ভারী কোন কাজও করতে হবে না। এই টুকটাক ফাই-ফরমাশ শোনা। তার উপরে আবার মাসে তিন হাজার টাকা! প্রস্তাবটা বেশ ভালোই। রাজমিস্ত্রির বেগার খাটার চাইতে এরকম রাজার হালে থাকা ঢের ভালো। তাই এককথায় রাজি হয়ে গেল ইশান। হাসিমুখে অমলকে বলল
– “হুঁ দাদা থাকব। ক্যানে থাকব না? আপনি এতো ভালো লোক, আপনার কাজে লাগতে পারলে আমিও খুশি হব।”
অমলেন্দু আনন্দে আটখানা হয়ে ওর বউকে ডাক দিল- “রিতি, কোথায় তুমি? এসো একটু এদিকে এসো।”

একটু পরেই ভেতর থেকে রিতি বেরিয়ে এলো। দরজার পর্দা সরানো মাত্র ইশান ওদিকে তাকাল এবং রিতির চেহারাটা প্রথমবার ওর চোখে ভেসে উঠল। রিতিকে দেখেই ইশানের চোখ দুটো বিস্ময়ে স্থির হয়ে গেল। কি অপরূপ সুন্দরী! স্বাস্থ্যবতী, উজ্জ্বল স্বর্ণালী ফর্সা, লম্বা কায়া, টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ, তার উপরে ঘন কালো একজোড়া ভুরু।

গাল দুটো যেন ছোট ছোট দুটো তুলোর বল, টিকালো নাক, গোলাপি ঠোঁট দুটোও একেবারে নিখুত- আর তাতে সর্বদা এক মিষ্টি হাসি লেগে আছে! আর মাথায় মাঝ পিঠ পর্যন্ত লম্বা ঘন চমকালো চুল। এমন অপরূপ সুন্দরী ইশান আগে কখনও স্বচক্ষে দেখে নি। মেরুন রঙের শাড়ী পরে যেন কোন কামদেবী ওর সামনে এসে উপস্থিত হয়েছে। আধুনিক শৈলীতে পড়া শাড়ীর বাম পাশ দিয়ে রিতির পেটটা দেখা যাচ্ছে আর ঠিক মাঝে সুগভীর মোহনীয় নাভিটা শোভা পাচ্ছে।

আর চিকন কোমরটা যেন মাখন মাখা মসৃণ একটা আয়না। ইশানের চোখটা সেখানে পড়া মাত্র পিছলে নিচে নেমে আসছে। ইশান স্থির দৃষ্টিতে দুচোখ ভরে রিতির সৌন্দর্যের সুধা পান করছে এমন সময় অমল বলে উঠল
– “এই, এই হল আমার মিসেস, ঋত্বিকা। আমি রিতি বলেই ডাকি। আর রিতি, এ হল ইশান। এখন থেকে ও আমাদের সাথেই থাকবে!”
অমলকে শেষ করতে না দিয়ে রিতি বলল
– “দাঁড়াও, দাঁড়াও, কি নাম বললে? ইশান? তুমি বাঙালি?”

রিতির কোকিলকণ্ঠী সুরেলা গলার স্বর শুনে মুগ্ধ হয়ে ইশান হাসি মুখে বলল
– “কি করব বলেন? বাংলাদেশে জন্ম, তাই সবাই বাঙাল কয়।”
ইশানের কথা শুনে ওরা স্বামী-স্ত্রী দুজনেই হো হোকরে হেসে উঠল। তারপর অমল বলল
– “বেশ, ইশান তুমি তাহলে ওখান থেকে সব হিসেব মিটিয়ে আজই বিকেলে চলে এসো। আজ আমার ছুটি আছে। তোমাকে সব দেখিয়ে বুঝিয়ে দেব।”
ইশান হাসিমুখে চলে গেল।



এমনিতে ওর জামা কাপড় সেরকম কিছুই নেই। গায়ের পোশাকটা পরেই বিকেলে আবার অমল বাড়িতে চলে এলো। অমল ওকে এমনভাবে দেখে বলল – “তোমার জামা-কাপড় কই?” ইশান সব খুলে বলল। অমল আবার হাসতে হাসতে বলল – “কুছ পরোয়া নেহি দোস্ত! তুমি আমার পুরনো জামা কাপড় গুলোই পরবে, এসো।”



সন্ধ্যেয় তিনজন মিলে বাইরে বেরোলো। অমল ইশানকে সব এলাকার সব বাজার-ঘাট দেখিয়ে দিল এবং বুঝিয়ে দিল কোন দোকান থেকে কোন জিনিস কিনলে ভালো হয়। তারপরে অমল বউ আর চাকরকে নিয়ে সিনেমা দেখতে গেল। ইশান প্রথমে স্বাভাবিক ভাবেই এক নববিবাহিত দম্পতির সাথে সিনেমা দেখতে রাজী না হলেও পরে দুজনের পীড়াপীড়িতে প্রেক্ষাগৃহে ঢুকলো। তারপর রাতের খাবার বাইরে খেয়েই তিনজনে বাড়ি ফিরল।



বাড়িতে এসে নিচে রান্নাঘরের পাশের একটা ছোট ঘরে চাকর-এর থাকার ব্যবস্থা হল। ঘরটা ছোট হলেও বেশ ভালো, ঠাণ্ডা প্রকৃতির। চাকর’কে শুভরাত্রি জানিয়ে অমল-রিতি উপরে চলে গেল। ইশান জামাটা খুলে লুঙ্গি আর একটা স্যান্ডো পরে শুয়ে পড়ল। কিন্তু ওর চোখে ঘুম আসছিল না। বারবার রিতির বালু-ঘড়ির মত চেহারাটা, বিশেষ করে স্বল্প মেদযুক্ত পেটের ঠিক মাঝে নাভিটা ইশানের চোখে ঝলকানি দিতে লাগল।



প্রায় পৌনে একঘণ্টা হয়ে গেছে তবুও ইশানের ঘুমই আসছে না। তাই ঘরের বাইরে আসতে মন করল একবার। বাইরে এসেই খুব হাল্কা স্বরে কিছু কথা ইশানের কানে আসছিল। তাই সাহস করে সিঁড়ি বেয়ে এক পা এক পা করে পা টিপে টিপে উপরে দোতলায় গেল। ডাইনিং পেরিয়ে অমলদের ঘরের দরজায় কান পাততেই রিতির গলা শুনতে পেল – “তুমি ডাক্তার কেন দেখাচ্ছ না বল তো? এভাবে আর কত দিন অমল?”



কথাগুলো শুনে ও আর থামতে পারল না। একটু উঁকি মারার জায়গা খুঁজতে লাগল। দরজার কি-হোলটা খুঁজে পেতেই ইশান সেখানে চোখ রাখল। ভেতরে আলো জ্বলছিল, তাই সব কিছুই দেখা যাচ্ছিল। অমলর এদিকে পা দিয়ে চিত হয়ে শুয়ে থাকায় ইশান দেখল মালিকের বাঁড়াটা একটা বাচ্চা নেংটি ইঁদুরের মত লিকলিক করছে। আর রিতি পিছন দিকে ফিরে বসে থাকায় থাকায় ওর খোলা পিঠটা আর তার নিচে ওর তানপুরার মত গোল গোল ভারী পাছাদুটো পরিষ্কার দেখা যাচ্ছিল। মালকিনের অপূর্ব পোঁদের গভীর চেরাটা দেখা মাত্র চাকর-এর বাঁড়াটাও শিরশির করে উঠল। ওদিকে রিতি আবার বলল – “এইভাবে লজ্জায় অসুখ লুকিয়ে রাখলে পরে আরও সমস্যা হতে পারে। ভয় না পেয়ে ডাক্তারবাবুকে সব খুলে বললেই তো হয়” – “আস্তে বল। নিচে ইশান আছে তো! শুনতে পাবে না?” – “পেলে পাক! ওসবের আমি পরোয়া করি না! তুমি আমার কথাটা একবার ভেবে দেখ। এরকম করলে তো আমাদের সন্তানই হবে না। আর তুমিই বল, আমারও তো মা হতে ইচ্ছা করে না কি?” – “বেশ, আমি কালই ডাক্তারের কাছে একটা অ্যাপয়েন্টমেন্ট নেবো। কিন্তু দোহায় তোমাকে, চিৎকার করো না।” – “মনে থাকে যেন।”



কথাগুলো বলেই অমল লাইট অফ করে দিল। সব অন্ধকার। তাই ইশান ফিরে এলো। দরজাটা ভেতর থেকে লক করে দিয়ে পুরো ন্যাংটো হয়ে শুয়ে পড়ল। কিন্তু ঘুম আসছিল না। এদিকে ওর বাঁড়া মহারাজ ফণা তুলে বিষধর সাপের মত ছোবল মারতে ছোঁক ছোঁক করতে লেগেছে।



ইশানের সাত ইঞ্চির লম্বা মোটা বাঁড়াটা ঠিক যেন চিমনির মত। গোঁড়াটা বেশি মোটা। কিন্তু ডগার দিকটাও নেহাত কম নয়। রিতির মত কোন মেয়ে হয়তো বাঁড়াটাকে পুরো পাকিয়ে ধরতে পারবে না। এমন একটা খানদানি বাঁড়া যখন রুদ্রমূর্তি ধারণ করে তখন ইশানের আর কিছুতেই মন মানে না। মনটা শুধু চুদতে চায়। কিন্তু এখানে, এই রাতে কাকে চুদবে?



তাই আম না পেয়ে আঁটি চোষে। নিজের হাতটাকে রিতির মাখন সম মোলায়েম হাত মনে করেই বাঁড়াটা খেঁচাতে লাগল। ওহ বৌদি! মারো হাত মারো জোরে জোরে হ্যান্ডিং করো!- বলে নিজের মনকে সান্ত্বনা দিয়ে ইশান হ্যান্ডিং করে এক কাপ মাল বের করে শান্ত হল।



পরের সকাল বেলা ঘুম থেকে উঠতেই গা-গতরে হাল্কা একটু ব্যথা অনুভব করল। কখন ঘুমিয়েছে, কতটা ঘুমিয়েছে ইশান কিছুই বুঝতে পারছিল না। হাত মুখ ধুয়ে আসতেই রিতি কিছু টাকা আর একটা ব্যাগ এনে চাকর’কে বলল – “ভাই, বাজারটা করে আনো!”



রিতিকে দেখা মাত্র রাতের কথা গুলো সব মনে পড়ে গেল। বিশেষ করে ওর লদপদে পোঁদটা ইশানের চোখে ঝলসে উঠল। কিন্তু ভালমানুষের মুখোশ চাপিয়ে, যেন ও কিছু জানেই না এমন করে, ইশান ব্যাগটা নিয়ে “আচ্ছা” বলে মাথা নিচু করে চলে গেল। ফিরে এসে বাজারের ব্যাগটা রিতিকে ফিরিয়ে দিতেই ওর হাতের সাথে রিতির কোমল হাতের স্পর্শ হল। আর তাতে ইশান যেন একেবারে শিউরে উঠল। তা দেখে বৌদি হেসে বলল – “কি হল? এমন লাফিয়ে উঠলে কেন?” ইশান হাবা ছেলের মত না বোঝার ভান করে বলল – “হাতটা খুব ঠাণ্ডা তো তাই।” আর নিচের দিকে তাকিয়ে রিতির পায়ের সুন্দর আঙুল গুলোকে দেখতে লাগল। কি সুন্দর আঙুল- গোল গোল লম্বা লম্বা! নখগুলোও লম্বা। তাতে লাল রঙের নখ পালিশটা যেন জ্বল জ্বল করছে। অমল অফিস যাবার সময় চাকরের ঘরে এসে বলল – “ভাই, আমি আসি, তুমি থাকো। বৌদিকে দেখো। কেমন?” – “ঠিক আছে দাদা। আপনি যান, কোন চিন্তা করিয়েন না। আমি আছি তো।” বলে ইশান মনে মনে ভাবল, “ব্যাটা আমারে বলে যাও ক্যান? এমনি তো এতো সুন্দরী বউকে চুদতে পারো না! আমি কি তোমার মাইয়ালোকরে চুদে ঢিলাঢালা করে দিচ্ছি?”



অমল চলে যাবার কিছুক্ষণ পরে রিতি চাকরকে ডেকে বলল – “ইশান, একটু ঘর-দোরগুলো ঝাড়ু দিয়ে মুছে দাও তো।” ও আগে কোনোদিন এইসব ঘরের কাজ বাজ করেনি, তাই মনে মনে ইশানের খুব রাগ হল। শেষে কি না এইসবও করতে হবে! কিন্তু যেহেতু রিতি বলেছে তাই মনটা গলে গেল। ইশান প্রথমে একতলা তারপরে দোতলা পুরো ঝেড়ে মুছে সাফ করে দিল। ক্লান্ত হয়ে যাওয়ায় ইশান দোতলার মেঝেতে শুয়েই ঘুমিয়ে পড়লো।



এদিকে বেশ বেলা হয়ে যাওয়ায় রিতি ওকে খুঁজতে খুঁজতে দোতলায় এসেই চক্ষু চড়কগাছ! ইশান চিত হয়ে শুয়ে আছে, ওর লুঙ্গিটা হাঁটুর উপরে উঠে গেছে, কোন রকমে গোপনাঙ্গগুলি কেবল ঢেকে আছে। আর তার তলায় ওর বাঁড়াটা টনটনে শক্ত হয়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। রিতি চাকর’কে এই অবস্থায় দেখে অবাক হয়ে গেল। বিয়ের আগে রিতি কখনো পুরুষাঙ্গ নিয়ে না ভাবলেও, বিয়ের পর স্বামীর ক্ষুদ্র নুনু দেখে অতৃপ্ত নারী মন একবার এই বিশাল বাঁড়াটাকে ছুঁয়ে দেখতে চাইল। কিন্তু সম্ভ্রম শালীনতা বিচারবুদ্ধি সাথে সাথে নিজেকে পরপুরুষের সাথে এমন কাজ করা থেকে নিবৃত করলো। তারপর সিঁড়ির কাছে গিয়ে জোর গলায় ডাক দিল – “ইশান! এই ইশান! ওঠো, চান করো। খেতে হবে তো।”


ইশান ধড়ফড় করে উঠে বসে নিজের লুঙ্গিটাকে ঠিক করতে করতে খাঁড়া হয়ে বাঁড়াটার দিকে একবার তাকালো। “ইয়্যা কি রে! বৌদি দেখে লয় নি তো?” -মনে মনে ভাবল, “দেখুক গা, বাঁড়া দেখে যদি চুদায়!” পরে বাঁড়াটা শান্ত হলে ও বাথরুমে গিয়ে স্নান করে বের হল। তারপর দুজনে একসাথে বসে খেল।

 খাওয়ার পরে ইশানের বৌদিকে ফেলে একা একা নিচে যেতে ইচ্ছা করছিল না, উপর দিয়ে তাই বারবার ঘোরাফেরা করছিল। শেষে রিতি চাকর’কে দেখে দেখে ডেকে বলল – “ইশান, একটা চেয়ার নিয়ে এদিকে এস। দুজনে বসে একটু গল্পগুজব করি।”



ইশানের মনে আনন্দের ঢেউ খেলে গেল। ইশান তাড়াতাড়ি খাওয়ার ঘর থেকে একটা চেয়ার নিয়ে এসে রিতির বেডরুমে ওর বিছানার সামনে বসল। রিতি বিছানায় বসে পা দুটো গুটিয়ে নিয়ে উৎসুক হয়ে বলল – “তারপর, তোমার ভাষা শুনে তো মনে হয় তুমি বাঙাল!” – “হুঁ বৌদি, আমি গ্রামের লোক। ওপার বাংলায় আমার বাড়ি। বাপ বাড়ি থেকে তাড়ায় দিল, তাই এখানে কাজ করতে এসেছি। আর যাব না কোনদিন।” – “সে কি! তাড়িয়ে দিল কেন?” – “গরীব মানুষ, খাওয়াইতে পারত না। তাই দিল তাড়ায়।” – “তোমার দাদাও কিন্তু বাঙাল। সেদিক দিয়ে আমরা আবার এপারের মানুষ।” – “হুমম, দাদা কইছিল আমারে।” – “তা তুমি বিয়ে থাওয়া করনি?” – “না বৌদি, ট্যাঁকে কানাকড়ি নাই! কে বিয়া করবে আমারে?”



ইশানের মনে কিন্তু তখন অন্য খেলা চলছিল। রিতির ফিরিস্তি শোনার কোন ইচ্ছাই ওর ছিল না। তাই ও সোজা কাজের কথায় এলো – “তা বৌদি, আপনাদের বিয়া কয়দিন হল?” – “এই একমাসও হয় নি, সামনের সপ্তাহে একমাস হবে।” – “প্রেম করে বিয়া করিছেন?”



চাকর-এর মুখে এরকম প্রশ্ন শুনে কিছুটা অবাক হলেও, রিতি সরল সাধা-সিদে মনে নির্দ্বিধায় বলে চলল – “না না! ওর বাড়ির লোকজন আগে থেকেই আমাকে দেখেশুনে ঠিক করে রেখেছিল, তারপর ও ছুটিতে বাড়ি ফিরতেই আমার সাথে ওর বিয়ে দিয়ে দিল।” – “বিয়ার পর কোথাও দুজনে মিলে ঘুরতে-তুরতে যান নি?” – “আর ঘোরা!”



রিতি দীর্ঘশ্বাস ফেলে কিছুক্ষণ চুপ করে থেকে প্রসঙ্গ ঘুরিয়ে চাকর’কে জিজ্ঞাসা করল – “তা তোমার কাউকে ভালো লাগে নি? তার সাথে প্রেম-ট্রেম করছ না?”



ইশান সব জেনে বুঝেও অবাক হওয়ার ভান করে বলল – “কি বুলছেন বৌদি? পিরিত করার সময় আর পাইলাম কই?” – “থাক, অনেক হয়েছে! আর নাটক করতে হবে না! তোমাদের পুরুষজাতকে আমি ভালো করেই চিনি।”



রিতির কথাগুলো শুনে চাকর-এর মনে আনন্দের ফোয়ারা ঝরতে লাগল। তবুও অজ্ঞের মত বলল – “না বৌদি, না! আপনি ভুল বুইজছেন।” – “আমি ঠিকই বলছি। ইশান, উঠে টিভির সুইজটা একটু অন করে দাও তো।”



ও উঠে টিভির সুইজটা টিপে দিল। টিভি ও ডিভিডি প্লেয়ারের প্লাগ দুটো একই সকেটে লাগানো ছিল। ফলে দুটোই একইসঙ্গে চলে উঠলো। চুদতে পারে না বলে অমল রাতে বউয়ের সাথে শুয়ে একটা একটা পর্ন দেখে মজা নেয়, আর এদিকে টিভিটা আগে থেকেই এভি মোডে দেওয়া ছিল। তাই টিভির পর্দা আলোকিত হতেই সেই পানুটা চলে উঠলো। হটাত করে চাকর-এর সামনে রিতি এই দেখে পুরো অপ্রস্তুত হয়ে পড়ল। ইশানও এই কাণ্ড দেখে একদম অবাক হয়ে গেল।



মনে আনন্দ নিয়েও মাথা নিচু করে বলল – “ইয়্যা ছ্যা, কি সব দেখছেন!” রিতি তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে এদিকে ওদিকে হাতড়ে রিমোট খুঁজতে লাগলো। কিন্তু রিমোটটা টিভির টেবিলে রাখা ছিল বলে, বিছানায় অনেকক্ষণ খোঁজাখুজির করেও ও ওটার সন্ধান পেল না। এইসব রঙ্গ দেখে ইশান এবার মনে সাহস জুগিয়ে নিয়ে হেসে বলল – “কি ঢং গো আপনার! সোজাসুজি আমারে বললেই হত যে, আপনাকে…” – “কি? আমাকে কি?” – “এই যে, আপনাকে কত্তে হবে।” – “কি করতে হবে?” – “ক্যানে, আপনি জানেন না?”



এরকম আপত্তিকর পরিস্থিতির মধ্যে ইশানের এহেন বিরক্তিকর উক্তি শুনে রিতি তেলে বেগুনে জ্বলে উঠলো – “না জানি না। সোজাসুজি বল, কি বলতে চাও তুমি?”



ইশান মনে মনে ভাবল “উমমমম… মাগীর শুনার খুব সখ! নে, তাহলে শোন- ” – “এই যে আপনারে চুদতে হবে! খোলাখুলি বললেই হত”



চাকর-এর মুখে এমন কথা শুনে রিতি আকস্মিক অভিঘাতে দুহাত দিয়ে নাক-মুখ চেপে ধরল, লজ্জায় ফর্সা গাল গরম লাল হয়ে উঠল। গম্ভীর স্বরে চাকর’কে বলল- – “ছিঃ ছিঃ! যেরকম অসভ্য লোক, সেরকম নোংরা ভাষা। বেরও আমার ঘর থেকে!” – “ওরে আমার সতী সাবিত্রী রে! থাক আমার নুংরা ভাষা। আমি কাল রাতে আপনাদের সব কথা শুনেছি। আপনার স্বামী আপনারে চুদতে পারে না, তাই আমারে দিয়া চুদবেন”



একথা শুনে কুণ্ঠিত রিতি পুরো চুপ হয়ে মাথা নিচু করে বসে থাকলো। চাকর-এর শরীরে ততক্ষণে উষ্ণ রক্ত স্রোতের উচ্চ চাপ শুরু হয়ে গেছে। মৌনতাই সম্মতির লক্ষণ মনে করে, অকুতোভয় ইশান সাহস করে নিজের ডানহাতটা বাড়িয়ে রিতির পায়ের পাতায় রাখল। রিতির সারা দেহে এক অদ্ভুত শিহরণ খেলে গেলো। ও তাড়াতাড়ি পা নিজের কাছে টেনে নিলো। দুপুর বেলার পরিষ্কার আলোয় এমন সব কিছু ঘটবে সেটা বৌদি কখনো আশাই করে নি।



কথায় বলে না, “অতি বড় ঘরণী না পায় ঘর, অতি বড় সুন্দরী না পায় বর।” আর এখন সেই ঘরণী রাজমিস্ত্রী, সুন্দরীর বরের অভাব পূরণ করতে ওরই শোয়ার ঘরে মিলিত হয়েছে ফুলশয্যার জন্য।



মাত্র একদিনের পরিচয়! আর তাতেই এমন একটা খাসা, টাটকা মালকে চোদার সুযোগ, তাও আবার তারই নিজের বিছানায়! এসব ভেবে ইশানের সারা গাঁয়ে কাঁটা দিতে লাগল, আনন্দ আর সামলাতে পারছে না।



দেরী না করেই ও এবার রিতির মখমলের বিছানায় উঠে বসল। তারপর রিতিকে ধরে চিত করে শুইয়ে দিয়ে শাড়িটাকে হাঁটু অবধি তুলে দিল। স্বাভাবিক ভাবেই রিতি নারীসুলভ আচরণে পরপুরুষ অধঃস্তন চাকর’কে আটকাতে দুহাতে নিজের শাড়ির পাঁড়টাকে মুঠো করে ধরে নিচের দিকে ঠেলে ধরল।



– “এ কি শুরু করেছ? তুমি কি পাগল হয়ে গেছ? এ যে দেখি খেতে পেলে শুতে চায়!” – “হ্যাঁ গো বৌদি, শুতেই তো চাই। আমি আপনারে দেখে পুরো পাগল হয়ে গেছি।”



ইশান রিতিকে কোনোরকম বাঁধা না দিয়ে ওর শাড়ি ছেড়ে কোমল চরণ দ্বয় ধরল। রিতির পা দুখানা যেন গ্রামের যেকোনো মেয়ের চেহারার চাইতেও সুন্দর। মসৃণ, চকচকে, যেন ননী মাখানো। গোড়ালিটা যেন ইশানের পুরুষ্ঠ ঠোঁটের চাইতেও নরম। আর তার উপরে চাঁদির নূপুরটা যেন স্ফটিকের মত চমকাচ্ছে।



ইশান প্রথমেই রিতির পায়ের পাতায় একটা চুমু খেলো। ইশানের ঠোঁটের স্পর্শ পেয়ে রিতিও পুলকিত হয়ে উঠল। ইশান তখন রিতির পা দুটোকে দুহাতে ধরে ওর পায়ের পাতার নরম, তুলতুলে তলদেশে একটা চুমু খেলো।



আদুরে সুড়সুড়িতে থাকতে না পেরে রিতি লজ্জাবতী লতার মতো গুটিয়ে গিয়ে বলল – “উমমম, কি মনে করেছ তুমি? যা ইচ্ছা তাই করবে? আমি পরস্ত্রী, অন্যের বউ! এ ঘর থেকে তুমি এখন বেরোয় দেখি।”



অভিজ্ঞ ইশান একথা শুনে ভাবলেশহীন ভাবে এবার রিতির ডান পায়ের রসগোল্লার মত নরম, তুলতুলে বুড়ো আঙুলটা মুখে নিয়ে দক্ষতার সাথে চুষতে লাগল। রিতি এতেই প্রবল উত্তেজিত হয়ে বালিশে মাথাটাকে এদিক-ওদিক ঘোরাতে লাগল।



ইশান তারপর রিতির কাছে এসে রিতির মায়াবী চেহারার দিকে তাকিয়ে বলল – “কাল রাতে আপনাদের সব কথা শুইনছি। যে নিজের বউরেই চুদতে পারে না, সে আবার কিসের লগে স্বামী? এখন থাইকা আমিই আপনার একমাত্তর স্বামী। সত্যি বৌদি, আপনাকে পেত্তমবার দেখা মাত্রই বাঁড়াটা শিরশির করে উইঠাছিল। কাল রাতে আমি দরজার ফাঁক দিয়ে আপনার সবই দেখে নিয়েছি, শুধু দুদ দুইটা দেখতে বাকী আছে।”



রিতি বিরক্ত গলায় বলল – “ছিঃ! চুপ করো, কি নোংরা ভাষা তোমার!” – “হবে, আমার ভাষা নুংরা হবে। নুংরা কাজ করব, আর ভাষা নুংরা হবে না? আর ধমকাইবেন না। আপনার দুদ দুইটা দেখতে দ্যান”



বলেই ইশান রিতির বুকে হাত দিতে গেল। কিন্তু রিতি ইশানের হাত দুটোকে খপ করে ধরে নিলো। – “ইশান, থাম কিন্তু! তা না হলে কিন্তু তোমাকে পুলিশে দেব! এখুনি চেঁচিয়ে লোকজন সব জড়ো করব!” – “রাগ করছ কেন সোনা? নিজের পেয়ারের লোকরে কেউ পুলিশে দেয়?”



এদিকে ইশান দেরি না করেই রিতির পেটের উপর থেকে ওর সুতির শাড়ীটাকে ডানপাশে পুরোটা নামিয়ে দিয়ে প্রথমে তার ডানহাতের তর্জনী আঙুলটাকে রিতির তুলতুলে পেটটার উপরে আলতো ছোঁয়ায় এলোমেলো বোলাতে লাগল। এখনকার মেয়েরা সব বিদেশী মডেলদের দেখে অনুপ্রাণিত হয়ে মেদহীন মদ্দা মদ্দা কৃশকায় জিরো ফিগার পছন্দ করে, কিন্তু সেখানে রিতি পুরো ধ্রুপদী কার্ভি ফিগারের অধিকারী।



নারী শরীরের প্রতিটি কাঙ্খিত বাঁক উত্তমভাবে প্রস্ফুটিত ওর দেহ-মন্দিরটি হল পরিমিত মেদ এবং পেশীর অপূর্ব মিশেল। ওর নাভির একটু উপরে ঠোঁট দুটোকে আলতো ছোঁয়ায় স্পর্শ করিয়ে একটা চুমু খেতেই রিতির পেটটা কেঁপে উঠল। রিতির চাহিদাকে বুঝে ইশান তখন ওর নাভিটাকে চুমু খেতে লাগল।


রিতি তাতেই যেন এলিয়ে পড়ল। ইশান নিজের জিভের ডগাটাকে সরু করে রিতির নাভিতে ঢুকিয়ে জিভটা এদিক ওদিক ঘোরাতে লাগল। ওর নাভিটা থর থর করে কাঁপছে। যেন মৃদু একটা ভূমিকম্প হচ্ছে সেখানে। রিতির উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী বাড়তে লাগল। ইশান আরও সোহাগ ভরে রিতির নাভিটা কিছুক্ষণ চোষা-চাটা করল।
[+] 3 users Like abcde@12345's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তারপর আবার রিতির পায়ের কাছে গিয়ে এবার পা দুটোকে জোড়া করে একটু উপরে তুলে ধরল। তাতে ও রিতির উরুর তলার দিকটা দেখতে পেল। নিজের বাম হাতের বড় চেটোয় রিতির পা দুটোকে ধরে ডানহাতটা শাড়ীর ভিতরে ভরে রিতির দাপনায় সুড়সুড়ি দিতে দিতে ওর দুই পায়ের পাতার তলার সাদা ধবধবে তলদেশ চাটতে লাগল। পা তো নয়! যেন মাখন মাখানো তুলতুলে, নরম দুটো কেক। ইশান প্রাণভরে রিতির পা দুটোকে চাটতে লাগল। রিতি ক্রমে সুড়সুড়ির দ্বারা সৃষ্ট শিহরণের শীর্ষে পৌঁছে গেল।


চোখ বন্ধ করে মাথাটাকে আবারও বালিশের উপরে এদিক ওদিক ঘোরাতে ঘোরাতে লাগলো। বেশ কিছুক্ষণের এই বাঁধভাঙা যৌন উদ্দীপনা রিতি আর সহ্য করতে না পেরে কামুক শীৎকার করে নিজের কামানুভূতির বহিঃপ্রকাশ করতে লাগল। সুড়সুড়ির শিখরে পৌঁছে জোর করে ইশানের মুখ থেকে পা দুটোকে ছাড়িয়ে নিয়ে হাসি মেশানো এক হাঁফ ছেড়ে বলল – “ওরে বাবা রে… কি করছ তুমি? এভাবে কেউ সুড়সুড়ি দেয়! বাপ রে… মরেই যাচ্ছিলাম!” – “এইভাবে হল মাইয়াদেরকে জাগাইতে হয়!” – “এইভাবে কে জাগায়?” – “আমি জাগাই।” – “বাহ, তা কতজনকে জাগিয়েছ?” – “আমার গ্রামের মালটারে। কতবার ওরে চুদেছি!” – “ছিঃ আবারও সেই নোংরা ভাষা?” – “কিসের আবার নুংরা? ওইগুলা বললেই তো আপনি গরম হইবেন! খিস্তি দিয়ে আমার মালরেও চুদেছি, আজ আপনারেও চুদব।”

পরস্পর ভাব বিনিময় করতে করতে দুজনে কিছুটা একাত্ম হলেও রিতির অন্তরের সতীত্ব শালীনতা প্রবলভাবে চাইছিল ইশানকে বিরত করতে। কিন্তু অতৃপ্ত দেহ-মন আবার চাকর’কে থামানোর থেকে নিরুৎসাহিত করতে লাগলো। এই দো-টানার মধ্যে পড়ে রিতি যত সময় অতিবাহিত লাগলো ততই মন-মাতানো কামুক শৃঙ্গারে চাকর ক্রমশ সুন্দরীকে নিজের অর্ধাঙ্গিনী রূপে পরিণত করতে লাগলো। ইশান এবার রিতির গোলাপি নরম রসালো ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষে লম্বা একটা চুমু খেল।

চাকর-এর মুখ থেকে ছাড়া পেয়ে নিজের ঠোঁটে আঙুল বুলাতে বুলাতে রিতি বলল – “উহু… তোমার সবাই উগ্র! উঃ মা গো! কি ব্যথা দিলে! ঠোঁটটা পুরো ফুলে লাল হয়ে গেল।”

ইশান হাসতে হাসতে বলল – “লাগল? দাদাও বুঝি এমন ব্যথা দেয়?” – “তুমি না বড্ড যা তা প্রশ্ন কর!”

ইশান আবারও হাসতে লাগল। রিতি ওর মুখের দিকে তাকিয়ে মলিন মুখে বলল – “আমার কিন্তু খুব ভয় করছে, তোমার দাদা যদি জেনে যায়!” – “কেন? আপনি বুঝি দাদারে বুলে দিবেন?” – “আমি বলতে যাব কেন? ও যদি দেখেই টের পেয়ে যায়!” – “না না… দাদার অত ক্ষেমতা হয় নি। বাঁড়ায় যার দম নাই, সে আবার মাগী চিনবে!” – “ওর নামে ওরকম বাজে মন্তব্য কর না, যতই হোক ও আমার বিয়ে করা স্বামী!” – “রাখুন আপনার স্বামী। বউরেই চুদতে পারে না, সে আবার কিসের স্বামী!”

চাকর-এর কথাগুলো শুনে রিতি মনে মনে কিছুটা স্বস্তি পেয়ে ওর ঝরনার মতো চকচকে, ঘন, কালো চুল খুলে ডানপাশে সরিয়ে উঠে বসল এবং হাঁটু ভাঁজ করে পা দুটো বা পাশে নিয়ে হাতদুটো ভাঁজ তার উপরে কনুই রেখে করে কব্জির উপরে থুতনিটা রেখে বাঁকা চোখে ইশানের দিকে তাকাল। রিতির এমন সেক্সি ভঙ্গিমা দেখে ইশান আনন্দে দুহাতে ওর চুলের মধ্যে এলোমেলো বিলি কাটতে লাগল। দেরী না করে ইশান ওর হাতদুটো সরিয়ে ওকে জাপটে ধরে উন্মুক্ত বাম কাঁধে মুখ গুঁজে দিয়ে ঘাড়টাকে হায়েনার মত উগ্রতায় চুষা-চুষি চাটাচাটি করতে লাগল। রিতি ইশানের এমন সন্ত্রাসী সোহাগে খড়কুটোর মতো ভেসে যেতে লাগল।

রিতির নিঃশ্বাস ভারী ও দীর্ঘ হতে লাগল। রিতি ক্রমশ নিজের চাকর-এর হাতে নিজেকে ইশান্পণ করে দিতে লাগল। ইশান কাপড়ের উপর থেকেই রিতির গোটা পিঠে এলোমেলো হাত ফেরাতে লাগল। রিতিও এবার চোখ বন্ধ করে ইশানের শক্ত ঘাড়ে মুখ গুঁজে দিল। কারও মুখে কোনও কথা নেই। দুজনে কেবল একে অপরের যৌন লীলার পূর্বরাগের শৃঙ্গারকে নিজের রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে লাগল।

ইশান ক্রমশ অগ্রসর হতে থাকল। রিতির শাড়ির আঁচলটা ধরে কাঁধ থেকে টেনে নিচে নামিয়েই দিল। হলুদ রঙের পাতলা সুতির ব্লাউজ বিস্ফারিত করে, লাল রঙের ব্রা আবৃত রিতির নরম অথচ সুডৌল দুদ-দুটো সুবিশাল গোলাকার পর্বত নির্মাণ করে বোঁটা দুটো যেন শৃঙ্গ হিসাবে উত্থিত হয়ে আছে।

ইশান কিছুক্ষণ স্থির থেকে আচমকা রিতির পেছনের দীর্ঘ ঘন কেশরাশিকে বামহাতে মুঠি করে ধরে হটাতই ওর মুখে মুখ ভরে দিয়ে চুকক… চাককক… শব্দ করে রিতির ঠোঁট দুটোকে প্রাণভরে চুষে আবারও ঘন, দীর্ঘ একটা চুমু খেল লাগলো।

চাকর-এর আকস্মিক গভীর চুম্বনে হতবাক রিতির উন্মীলিত চক্ষুদ্বয় বিবর্ধিত হয়ে পড়ল, কিন্তু দীর্ঘ সময় অতিক্রান্ত হলেও ইশান মুখ তুলছে না দেখে রিতিও এবার পরম আবেশে ওর চুম্বন উপভোগ করতে করতে দু-চোখের পাতা নিমীলিত করে দুহাতে ইশানের মাথা ধরে ওর বিড়ি খাওয়া পুরুষ্ঠ ঠোঁটদুটো চুষতে লাগলো।

ইশানও এবার সুযোগ বুঝে আরও প্রগাঢ় চুম্বন করতে লাগলো। রিতির মুখের মধ্যে নিজের জিভ পুরে রিতির গোলাপি জিহ্বা নিয়ে নড়াচড়া করতে লাগলো। পর্যায়ক্রমে ইশান একবার নিজের নিন্ম-ওষ্ঠ রিতির নিন্ম-ওষ্ঠের উপরে ঘষে তুলতে লাগলো আর একবার রিতি নিজের নিন্ম-ওষ্ঠ ইশানের দুই ঠোঁটের মাঝে আনতে লাগলো।

এইভাবে দুজনের মধ্যে চুম্বনের প্রতিযোগিতা চলতে চলতে, ইশান পরম যৌন আবেশে রিতির উত্থিত বাম স্তন নিজের কুলোর মত চওড়া হাতের পাঞ্জায় নিয়ে আলতো একটা টিপুনি দিল। রিতির মাই টিপেই ইশান বুঝল, এ দুষ্প্রাপ্য স্তন সম্পূর্ণ আলাদা। কি নরম! অথচ কি সুন্দর নিটোল গোলাকার মাই দুটো খাঁড়া দাঁড়িয়ে রয়েছে! টেপাতে দুদটা স্পঞ্জের মতো সংকুচিত হয়ে এতটুকু হয়ে গেল, কিন্তু ছাড়তেই আবার সঙ্গে সঙ্গে ফুটবলের ব্লাডারের মত বিবর্ধিত হয়ে পুনরায় নিজের আকারে ফিরে এলো।

স্তন মর্দনের এই সুখ পূর্ণরূপে উপভোগ করতে এবার ইশান রিতির ব্লাউজটা খুলতে উদ্যত হল। সেই উদ্দেশ্যে ইশান অবশেষে রিতির ঠোঁট থেকে মুখ তুলে, ওর শাড়ীটাকে পাকে পাকে ঘুরিয়ে সায়ার বাঁধনে গুঁজে রাখা একটার পর একটা ঘের খুলে গোটা শাড়ীটাকেই খুলে নিলো। কেবল সায়া-ব্লাউজ পরা অপরূপ রিতির দিকে ইশান বেলেল্লার মত কামুক দৃষ্টিতে তাকিয়ে রইল।

আচমকা ইশান বড় গলা ব্লাউজের বাইরে থেকেই পীনস্তনী রিতির ডাগর ডাগর মাই দুটোর মধ্যবর্তী সংকীর্ণ গভীর বিভাজিকায় মুখ গুঁজে কাঁচুলির উপরে গলার নিরাবরন অঞ্চল থেকে ফেটে বেরিয়ে আসতে চাওয়া দুদের ঊর্ধ্বাংশের কোমল উপত্যকাকে চুষতে-চাটতে লাগল।

দুদে ইশানের জিভের ছোঁয়া পেয়ে রিতি যেন শিউরে উঠল। স্তন-বিভাজিকায় ইশানের মুখের গুঁতোয় পতনশীল রিতি পিছনে দুহাত রেখে ভর দিয়ে নিজের ভারসাম্য রক্ষা করে এবং নিজের কাঁপতে থাকা মাই দুটোকে চিতিয়ে ধরে, মাথা পিছনে হেলিয়ে আকাশের দিকে তাকিয়ে ইশানের শৃঙ্গার উপভোগ করতে করতে কামনার জগতে হারিয়ে গেলো। ইশান কোন কথা না বলে শুধু রিতির বিভাজিকাটাকে চুষতে চাটতেই থাকল। সেই ফাঁকে ও আবার রিতির সায়ার ফিতের ফাঁস খুলে দিল।

কোমরে বাঁধনটা আলগা হতেই ইশান ওর সায়াটাকে আস্তে টেনে হাঁটু অবধি নামিয়ে দিল। এবার রিতির কলাগাছের মতন চকচকে, মসৃণ হাল্কা মেদযুক্ত উরু দুটো ইশানের সামনে প্রথমবার উন্মোচিত হল।

মখমলের মত সেই নরম মোলায়েম থাইতে ইশানের ডানহাত নিজে থেকেই চলে গেল। থাইয়ে হাত পড়তেই রিতির নিচের দিকে তাকিয়ে দেখে ইশান ওর সায়াটাও খুলে ফেলেছে। বামহাতে রিতিকে জড়িয়ে ডানহাতটা রিতির দাপনায় বুলাতে বুলাতে ইশান মাই বিভাজিকা থেকে মুখ তুলে আবার রিতির গোলাপ ফুলের পাপড়ির মত নরম রসালো ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগল।

রিতিকে সোহাগ করতে করতে একফাঁকে ইশান নিজের গেঞ্জি খুলে খালি গায়ে ওর পেলব পিঠে নিজের বুক লাগিয়ে পিছন থেকে কোমল পেটটাকে দুহাতে পাকিয়ে ধরে ওকে টেনে নিয়ে বিছানার কিনারায় পা ঝুলিয়ে বসল। নিজে পা দুটোকে ফাঁক করে, মাঝে কোলের মধ্যে আদরের রিতিকে বসিয়ে নিলো।


সায়াটা এবার পুরো খুলে মসৃণ পা বেঁয়ে নেমে মেঝেতে পড়ে গেলো। ইশান পিছন থেকে রিতির বগলের তলা দিয়ে হাতদুটোকে গলিয়ে ব্লাউজের উপর থেকেই রিতির স্পঞ্জের ভলিবলের মত গোল গোল দুদ দুটোকে দুহাতে টিপতে টিপতে কখনো ওর ঘাড়ে মুখ গুঁজে ঘাড়ে চুমু খাচ্ছে কখনো আবার ওর কানের লতিটাকে মুখে নিয়ে চুষছে।

কানে রিতি সামান্য উদ্দীপনাও সহ্য করতে পারে না, তাই ইশান ওর কানকে ঠোঁট দিয়ে স্পর্শ করা মাত্র রিতি যেন প্রবল সুড়সুড়িতে কেন্নোর মত গুটিয়ে গেলো। ইশান রিতির এই উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে কানের লতিতে প্রেম দংশন করে কর্ণকুহরে হালকা ফুঁ দিল।

কানে মৃদু বাতাস প্রবেশ করায় রিতির সহ্যের সীমা ছাড়িয়ে গেল। ইশান নিজের শৃঙ্গার চালু রেখে এবার দুহাতে রিতির দুদ দুটোর তলদেশে থেকে গোঁড়া বরাবর পাকিয়ে ধরে দুদ দুটোকে নাচাতে লাগল। রিতি এমন সোহাগ আগে কখনও পায়নি। তাই ইশানের প্রতিটি পদক্ষেপকে তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগল।

ইশানের টগবগে ডাণ্ডাটা ততক্ষণে পুরো শক্ত হয়ে রিতির পোঁদের ফাটলে গুঁতো মারতে শুরু করেছে। রিতির দুদ দুটো ধরে নাচাতে নাচাতে ইশান বলল – “কি গো বৌদি, কেমন লাগছে? ভালো না খারাপ?” – “প্লিস ইশান, কান থেকে তোমার মুখটা সরাও!”

রিতির কথা কোনরকম গ্রাহ্য না করে একগুঁয়ে ইশান রিতির কানের লতি চুষতে চুষতে, দক্ষ হাতে ব্লাউজের হুক গুলোকে পটপট করে খুলে দিল এবং উন্মুক্ত ব্লাউজটা টেনে ওর দুহাত থেকে পুরো খুলে নিয়ে পাশে ছুঁড়ে ফেলে দিল। অন্তর্বাসের উপর থেকে মাই-দুটো চটকাতে চটকাতে ইশান দুষ্টুমি করে বলল – “তোমার শাড়ি-সায়া আমি খুললাম, এবার তুমি আমার লুঙ্গি খুলি দাও দেখি!” – “উমমঃ, শখ কত! আমারটা যখন তুমি খুলেছ, তাহলে নিজেরটা নিজে খুলে নাও না।” – “না! আমি দেখতাম তুমি ব্যাটাছেলের পোশাক আদৌ খুলতে পারো কিনা?”

এই কথা শুনে রিতি ইশানের কোল থেকে নেমে ঘুরে ওর সামনাসামনি দাঁড়ালো। ইশান বিমুগ্ধ নয়নে শুধুমাত্র অন্তর্বাস পড়া অর্ধনগ্না রিতির অসাধারণ শারীরিক গঠন অবলোকন করতে লাগলো।

সোজা আনুভূমিক কাঁধ, উন্নত স্তন শোভিত চওড়া বক্ষ ক্রমশ সংকীর্ণ হয়ে হালকা মেদযুক্ত সমতল উদর এবং তন্বী কোমরে নেমে এসেছে এবং তারপরে পুনরায় ন্যাসপাতির মত স্ফীত হয়ে দর্শনীয় কাঁখের বাঁক, ভারী ডবকা নিতম্ব গঠন করে করে আস্তে আস্তে সরু হয়ে গোলাকার চকচকে উরু ও পায়ে নেমে এসেছে।

রিতি একটা মিচকি হেসে ওর কোমর থেকে লুঙ্গির ফাঁসটা খুলে দিতেই লুঙ্গিটা এলিয়ে পড়ে গেল। লুঙ্গিটা বাঁড়ার উপর থেকে সরাতেই চাকর-এর ফণা ধারী নাগটা বেরিয়ে এলো।

চনমনে, রগচটা, দানবীয় বাঁড়াটা দেখে রিতি অবাক হয়ে বলল – “এ কি? এ আবার কেমন বাঁড়া? মাথায় চামড়া নেই কেন?” – “একে .,ি কয়। ছোট বেলাতেই আমাগো বাঁড়ার চামড়া কাইট্যা দেয়।”

রিতি এবার ভয় পেয়ে আতঙ্কের সুরে জিজ্ঞাসা করল – “সে কি গো? তুমি কি '.?” – “হ্যাঁ গো বৌদি! বাপে তো তাই কইত।” – “হায়রে! এ আমার কি সর্বনাশ করে দিলে! খালি খালি লোকে বলে- যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়! ওই মুসলিম মিস্ত্রিগুলোর ভয়তে তোমার দাদা তোমারে রাখল, আর শেষে দেখা গেলো কিনা তুমিও… আর তার সাথে কিনা আমিও… ছিঃ ছিঃ ছিঃ…”

একথা বলে রিতি লজ্জা-ঘৃণায় দুহাত দিয়ে নিজের মুখ চাপা দিল। ইশান জিজ্ঞাসা করল – “কেন? দাদা আমাগো পছন্দ করেন না?” – “শুধু দাদা কেন, আমাদের বাড়ির কেউই তোমাদের দুচোখে দেখতে পারে না। হায়রে, আমার আজ সব শেষ হয়ে গেল!” – “না গো না, শেষ হবে কেন? বলেন শুরু হল- আপনারে আমি চরম সুখ দেব!”

বলেই ইশান এবার রিতির প্যান্টির উপর থেকেই রিতির গুদটাকে খাবলে ধরল। রসে রিতির যোনির সামনে প্যান্টির কিছুটা অংশ ভিজে গিয়েছে। ইশান সেই ভেজা অংশে আঙুল রগড়াতে রগড়াতে বলল – “আল্লা রে! কত রস চুয়াইছে গো! ভিজে জিবজিবা হইয়া গেছে প্যান্টিডা!”

রিতি এক ঝটকায় লাফ দিয়ে পিছনে সরে ইশানের লাগালের বাইরে গিয়ে বলল – “একদম হাত দেবে না আমার গায়ে! শালা শয়তান, তুমি সব জেনে বুঝেই আমার সাথে এরকম করেছ। আমার বাবা ঠিকই বলতেন, এসব তোমাদের চক্রান্ত!” – “তুমি বিশ্বাস কর, আমি এইসবের কিছুই জানি না। আর সব চাইতে বড় কথা হল, তোমার হিজড়া বরের কাছ থেকে তুমি জীবনে না ভালবাসা পেয়েছ না আরাম পেয়েছ? তার থেকে এক মোছলমানের ব্যাটার কাছে যদি তুমি চরম সুখ পাও, তা হইলে আপত্তির কি আছে? আর আমার বাপ তো আমারে তাড়ায় দিছে, এখন আমি শুধু তোমার। এস আমরা দুজনে একসাথে মিলে চোদনের মজা লুটি।”

একথা বলে ইশান রিতির সবথেকে দুর্বল জায়গায় আঘাত করে ওকে মানসিক ভাবে বিপর্যস্ত করে দেয়। রিতি তখনও দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের দুহাত দিয়ে মুখ ঢাকা দিয়ে ফুঁপিয়ে চলেছে। কামোত্তেজনায় টগবগ করে ফুটতে থাকা উলঙ্গ ইশান বিছানা থেকে উঠে আস্তে এগিয়ে গিয়ে ঘরের দরজাটা বন্ধ করে ছিটকানি দিয়ে দিল এবং টিভিটা বন্ধ করে মাথার উপরে ঘরতে থাকা ফ্যানটার স্পিড পুরো বাড়িয়ে দিল। রিতি চাকর’কে দেখে বলে ওঠে – “একি! তুমি ঘরের দরজা দিচ্ছ কেন?” – “যাতে বাইরের কেউ আমাদের জ্বালাতন কইরতে না পারে।”

বলেই ইশান ওকে পিছন থেকে খপাৎ করে দৃঢ় ভাবে জড়িয়ে ধরল। রিতি পরিত্রাণের আশায় চিৎকার করে উঠলো। ইশান সাথে সাথে হাত দিয়ে ওর মুখ চেপে ধরে বলল – “একদম চুপ! তোমার কি মনে হয় তোমার ডাক শুইন্যা ওই মিস্ত্রিরা এসে এই অবস্থায় দেইখ্যা ছাইড়া দেবে? ওরা সবাই মিলা খুবলে খাইবে তোমারে। ইজ্জতের দাম লাখ টাকা!”

রিতি এবার ভালো করে ভেবে দেখল চারপাশের লোকজন তো সব ইশানেরই জাতভাই, এদের কারো উপর ওর বিশ্বাস নেই! ওরা যদি এসে রিতিকে উদ্ধার না করে উল্টে ইশানের দলেই যোগ দেয়! এই ভয়তে রিতি আর সেই পথে না হেটে, এখান থেকে পালাবার উপায় খুঁজতে লাগলো আর ক্রমাগত চাকর’কে ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করতে লাগলো।

ইশান জানে এরকম চরম সুযোগ জীবনে আর দুবার আসবে না। এমনিতেই নিজের আসল পরিচয় দিয়ে ইশান কিছুক্ষণ আগে মহাভুল করে ফেলেছে। তাই আর দ্বিতীয় কোনো ভুল করলে চলবে না। সেইজন্য রিতির অনুরোধে কোনরকম কর্ণপাত না করে, ওর ডবকা পোঁদে সপাৎ করে একটা চাপড় মেরে ওর চকচকে নরম পিঠের ঠিক মাঝে শিরদাঁড়া উপরে একটা চুমু খেল। রিতি শিউরে উঠলো, ওর মেরুদণ্ড বরাবর যেন একটা বিদ্যুৎ থেকে গেল।

ইশান জিভটা বের করে রিতির শিরদাঁড়া বরাবর চাটতে লাগল। রিতি নিজেকে ছাড়াবার জন্য অনেক চেষ্টা করল কিন্তু শক্তিশালী ইশানের কামুক থাবার কবল থেকে নিজেকে রক্ষা করতে পারলো না। ইশান কঠিন বাহুবন্ধনে পলায়মান রিতিকে বন্দিনী করে, ওর সুন্দর অনিচ্ছুক অপার্থিব শরীরটাকে নিয়ে যথেচ্ছভাবে ডলাইমলাই করতে লাগল।

রিতির পিঠটা চাটতে চাটতেই ইশান রিতির ব্রায়ের হুকটা খুলে দিল। তারপর ব্রা-টাকে সামনের দিকে টেনে দিয়ে পুরো খুলে নিয়ে ছুঁড়ে ঘরের এক কোনায় ফেলে দিল। রিতির শরীরে তখন কেবল ওর লাল প্যান্টিটাই ছিল যা ওর ফর্সা নিটোল লদলদে কুমড়োর মত পাছাটাকে অর্ধেকটাই ঢেকে রেখেছিল।

ব্রা-টা খুলে দিয়েই ইশান রিতিকে সাথে সাথে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে রিতির দুদ দুটোর দিকে তাকাল। গ্রামে তো বেশ কয়েকটা মেয়েকেই সে চুদেছিল এবং তাদের দুদগুলোর ভালো করেই মজা নিয়েছিল। কিন্তু ভারে মৃদু নম্রনতা এই স্তনদুটো সম্পূর্ণ আলাদা।

দক্ষ শিল্পীর নিপুণ হাতে বানানো যথার্থ সাইজের গোল গোল দুটো স্বর্গীয় গোলক। নারীর প্রেম মধুর সলাজ হৃদয় যেন বিকশিত যৌবনের বসন্তসমীরে কুসুমিত হয়ে বাহিরে আসিয়া ফুটেছে! প্রেমের সঙ্গীত সদা বিরাজমান সেই কুচযুগল হৃদয়ের তালে ধীরে উঠিছে পড়িছে।

এ যেন কনকের আভাকে হার মানিয়ে দেওয়া দেবতাদের বিহারভূমি সুমেরু পর্বত। ছোট লাল কমরচার মতো স্তনবৃন্ত মণির ন্যায় বিমল বিজন শিখরে শোভা পাচ্ছে। মনে হয় শিশু রবি ওখান থেকে প্রতি প্রভাতে ওঠে এবং সন্ধ্যাবেলায় অস্ত যায়।

অমৃতের উৎসধার এবং মাইয়ের সৌরভসুধায় ইশানের পরান পাগল হয়ে উঠল। তীব্র কামোত্তেজনায় শুধু বোঁটা দুটোই নয় সেই সাথে স্তনবৃন্তের চারপাশে গোলাপি স্তনবলয়ে ছোট ছোট রন্ধ্রগুলো যেন ছোট ছোট ফুস্কুড়ির মতো ফুলে উঠেছে।
[+] 3 users Like abcde@12345's post
Like Reply
#3
রিতি তাড়াতাড়ি কোমল দুখানি বাহু দিয়ে লতায়ে নিজের এই অমূল্য সম্পদ আগলানোর চেষ্টা করল। কিন্তু রিতিকে সে সুযোগ না দিয়ে ইশান তার আগেই ওকে নিজের বুকের মধ্যে টেনে নিয়ে জড়িয়ে ধরল। ফলে দুজনের স্তনবৃন্ত পরস্পর ঘষা লাগলো। ইশানের কঠিন বক্ষের চাপে রিতির কোমল স্তন পিষে যেতে লাগলো। চাকর-এর এমন অতর্কিত আক্রমণে রিতি ওকে ঠেলতে ঠেলতে আর্তনাদ করতে লাগল – “আরে কি করছ? ছাড় বলছি!”

রিতি তাড়াতাড়ি কোমল দুখানি বাহু দিয়ে লতায়ে নিজের এই অমূল্য সম্পদ আগলানোর চেষ্টা করল। কিন্তু রিতিকে সে সুযোগ না দিয়ে ইশান তার আগেই ওকে নিজের বুকের মধ্যে টেনে নিয়ে জড়িয়ে ধরল। ফলে দুজনের স্তনবৃন্ত পরস্পর ঘষা লাগলো। ইশানের কঠিন বক্ষের চাপে রিতির কোমল স্তন পিষে যেতে লাগলো। চাকর-এর এমন অতর্কিত আক্রমণে রিতি ওকে ঠেলতে ঠেলতে আর্তনাদ করতে লাগল – “আরে কি করছ? ছাড় বলছি!”

ইশান রিতিকে কোনোরকম পাত্তাই দিল না। শুধু বুঝল, এ মেয়ে উগ্রতা নয়, ধীরে সুস্থে সোহাগই বেশি পছন্দ করে। তাই রিতির পিঠের নীচে বাম হাত আর উরুর নীচে ডানহাত দিয়ে ওকে কোলে তুলে বিছানায় এনে আস্তে করে শুইয়ে দিল এবং নিজে ওর ডানপাশে ওর দিকে ফিরে কাত হয়ে শুয়ে পড়ল।

দাঁড়িয়ে থাকাকালীন অভিকর্ষের টানে নম্রনতা স্তন এখন প্রকৃত অর্ধ-গোলকের মতো খাঁড়া হয়ে দাঁড়িয়ে হয়েছে। তারপর মাথাটা তুলে রিতির সুউচ্চ বুকের সামনে এসে ওর টান হয়ে থাকা ডান দুদটাকে মুখে পুরো নিয়ে আয়েশ করে চুষতে লাগল।

রিতি দুহাত দিয়ে প্রাণপণে ইশানের মাথা ধরে ঠেলতে লাগল আর সমানে বলতে লাগল – “এই ছাড় বলছি, আমাকে ছাড়! আজ অমল বাড়ি আসলে কিন্তু তোর কপালে দুঃখ আছে!” – “সে যখন বাড়ি আসবে তখন দেখা যাবে, এখন তো আমার কাজ সেরে নিই”

মনে মনে এই ভেবে নির্বিকার ইশান ওর পিঠের তলায় রাখা বামহাত দিয়ে ওকে জড়িয়ে ধরে পুরো অ্যারিওলা সহ বোঁটা মুখে ভরে ঠোঁট দিয়ে কচলে কচলে বোঁটাটাকে চুষতে লাগল আর বাম দুদটাকে ডানহাতে নিয়ে মোলায়েম ভাবে চটকাতে লাগল। কখনও বোঁটাটাকে খুব দ্রুত জিভের ডগা দিয়ে উপর-নিচে চালিয়ে চাটতে লাগল। কখনো বোঁটাটাকে দাঁত দিয়ে আলতো করে কামড়ে ধরে নিজের মাথাটা একটু উঁচু করে স্তনবৃন্তটাকে টানতে লাগল।

ইশান ডানহাতের তর্জনী দিয়ে মনোরম ভাবে ওর নমনীয় বাম স্তনবৃন্ত কুরে দিতে লাগল। দুই বোঁটায় এমন সেনস্যুয়াল ছোঁয়া পেয়ে রিতি সব রীতিনীতি-সংস্কার ভুলে আবার কামে পাগল হয়ে উঠল। তাই অনেকক্ষণ এইভাবে চলার পর আরও একটু উঠে এবার রিতির বাম দুদটাকে মুখে নিয়ে আগের মতই বোঁটা চেটে-চুষে সোহাগ করতে লাগল।

সেইসাথে বামহাত দিয়ে রিতির ডান দুদটাকে এবার একটু জোরেই পিষে ধরল আর ডানহাতের মাঝের আঙ্গুলটা রিতির প্যান্টির উপরেই ওর ভেজা গুদের চেরা বরাবর রগড়াতে লাগল। স্পর্শকাতর রিতি চাকর-এর ত্রিমুখী আক্রমণে কাবু হয়ে চোখ বুজে অস্ফুটে উমমম… আমমম… বলে শীৎকার করতে লাগলো। ইশান সুযোগ বুঝেই নিজের ডানহাত রিতির প্যান্টির ভেতরে ভরে দিয়ে ওর গুদের উপরে হাতটা রাখতেই বুঝল, গুদটা কামরসে পুরো স্নান করে নিয়েছে। দুদ থেকে মুখ তুলে বলল – “ওরে বাপ রে! তুমার গুদ থেকি জি নদী বহিছে গো বৌদি!” – “ওখান থেকে হাত সরাও ইশান।” – “কোনখান থেকে বৌদি?” – “ইশান প্লিজ আমাকে ছেড়ে দাও! আমি আর পারছি না।” – “আগে বলুন কোথা থেকে হাত সরাবো?”

রিতি লজ্জায় গোপনাঙ্গের নামটা বলতে না পেরে প্যান্টির মধ্যে পুরে রাখা ওর মজবুত পেশিবহুল চওড়া হাতটা ধরে টানাটানি করতে লাগল। ইশান প্যান্টির ভেতরেই হাত ভরে রেখে আবারও রিতির দুদটা মুখে নিলো। ওদিকে ডানহাতের আঙুল দিয়ে রিতির গুদটাকে বেশ ভালো ভাবেই মর্দন করতে লাগল। গুদের ভগাঙ্কুর মাঝের আঙ্গুলের ডগা দিয়ে তুমুল ভাবে আলতো ছোঁয়ায় রগড়াতে লাগল।

ভগাঙ্কুরে এমন উদ্দাম রগড়ানি খেয়ে রিতি প্রবল উত্তেজনায় দিশেহারা হয়ে সাপের মতো এঁকে বেঁকে গেল। রিতি কিছুটা রাগী স্বরেই বলল – “সর না রে হারামজাদা! আর কত কষ্ট দিবি তুই আমাকে?” – “এখনো তো কিছুই হয়নি, সবই বাকী আছে”

বলে ইশান এবার উঠে বসল। লালা মাখানো রিতির ফর্সা নিটোল মাই দুটোর উপরে জানলা দিয়ে সূর্যের আলো পড়ে চোখ ধাঁধানো চকচক করছে। ইশান আস্তে করে রিতির কোমরের দুপাশে, প্যান্টির ফিতেয় হাত ভরে প্যান্টিটাকে টেনে নিচে নামিয়ে দিল। এদিকে রিতিও ওর অভিসন্ধি বুঝতে পেরে এক বিদেশি লুণ্ঠনকারীর কাছ থেকে নিজের শেষ আবরণটুকু রক্ষা করার জন্য দুহাত দিয়ে প্যান্টিটাকে জোরসে টেনে ধরে রাখল।

কিন্তু শেষ পর্যন্ত বলবান অপহর্তা রিতির সর্বস্ব লুঠ করে নিয়ে ওর লাল অন্তর্বাসটা গোড়ালি অবধি নামিয়ে দিয়ে নিজের বিজয় ঘোষণা করল। কিন্তু রিতি হল ছাড়ল না, মাখন মাখানো চিকচিক করতে থাকা দাপনা দুটো জোড়া করে লাগিয়ে রেখে নিজের সবচেয়ে মূল্যবান সম্পদটি লুণ্ঠকের কাছ থেকে আড়াল করে রাখল।

ইশান রিতির জোড়া করে রাখা পা দুটো ধরে উপরে তুলে প্যান্টিটা গোড়ালি থেকে পুরোই খুলে দিয়ে এটাকেও ঘরের অন্য কোনায় ছুঁড়ে দিল। তারপর রিতির পা দুটো ধরে টেনে ফাঁক করতেই ওর গুদখানা চাকর-এর চোখের সামনে প্রথমবার উন্মোচিত হল। কি মাখন চমচমে শুভ্র গুদ একখানা! গুদের উপরে একটাও বাল নেই! উপরন্তু গুদটা যেন কচি কিশোরী মেয়ের মত নরম! ফোলা দুটো পাউরুটি যেন অর্ধচন্দ্রাকারে পরস্পরের মুখোমুখি পরিপাটি করে বসানো। সাদা ধবধবে গুদটার চেরার মাথায় রগড়ানি খাওয়া মোটা সাইজের একটা লাল আনার দানার মত রিতির ভগাঙ্কুরটা যেন রসকদম্বের মত টলটল করছে।

কমলা লেবুর কোয়ার মত গুদের ঠোঁট দুটোর মাঝে দুটো ছোট ছোট হাল্কা লালচে রঙের পাপড়ি যেন কামাবেশে ভিতরের দিকে কুঁচকে ঢুকে আছে। আর গুদের কানা বেয়ে চোঁয়াতে থাকা স্বচ্ছ কামরসটা গুদটাকে আরও বেশি করে মোহময়ী করে তুলেছে। বাইরে থেকে যে গুদ এত সুন্দর, ভেতর থেকে তাকে কেমন লাগে সেটা না দেখে ইশান থাকতে পারল না। তাই গুদের ঠোঁট দুটোকে দুহাতে দুদিকে টেনে গুদটাকে সামান্য ফাঁক করে ধরল। তাতে রিতির গুদের দ্বারটা খুলে গেল। রিতির গুদের ভিতরে গাঢ় গোলাপি রঙের অন্দরমহল দেখে ইশানের মাথাটা যেন শোঁ শোঁ করে উঠল।

এক মুহূর্তও দেরি না করে ইশান হাঁটু ভাঁজ করে রিতির দুই থাইয়ের মাঝে বসে পড়ল। তারপর ছটফট করতে থাকা রিতির দাপনা দুটোকে ওর পেটের উপর জোরসে চেপে ধরে পোঁদটা উঁচিয়ে নিলো। এতে রিতির লুণ্ঠিত যোনিটা ইশানের সামনে খুব সুন্দর ভাবে প্রস্ফুটিত হল। ইশান উবু হয়ে রিতির গুদে মুখ দিয়ে প্রথমেই ভগাঙ্কুর চুষতে লাগল। ঠোঁটের চাপে ভগাঙ্কুর পিষে পিষে ইশান আয়েশ করে রিতির সুস্বাদু, রসালো গুদের রস বের করতে লাগল।

রিতি আগে কোনও দিনও গুদে এমন পীড়ন পায়নি, তাই ইশানের নিপুণ গুদ চুষায় ও দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে গেল। রিতির গুদ থেকে বেরিয়ে আসা কামরসের জোয়ারকে ইশান চুষে নিজের মুখে টেনে নিতে লাগল। রিতি ইশানের কার্যকলাপ দেখতে মাথাটা একটু উঁচু করল। রিতিকে দেখে ইশান আরও কঠোর ভাবে গুদটা চুষতে লাগল। ভগাঙ্কুরের আশেপাশের চামড়া সহ মুখে নিয়ে জিভ আর ঠোঁট দিয়ে কচলে কচলে রিতির গুদটাকে তেঁতুলের কোয়া চুষার মত করে চুষতে লাগল।

রিতি যৌন উদ্দীপনায় বিছানা চাদর খিঁমচে ধরে বালিশে মাথা রেখে এপাশ ওপাশ ঘোরাতে ঘোরাতে প্রলাপ বকতে লাগল – “আঃ… আমায় ছাড়ো, ইশান… উমঃ… আর পারছি না আমি…” ইশান কখনও জিহ্বা বের করে কুকুরের মত করে রিতির গুদের চেরাটা গোঁড়া থেকে মাথা পর্যন্ত চাটতে লাগল। রিতির তুলতুলে জেলির মত গুদটা চুষে ইশানও দারুণ তৃপ্তি পেতে লাগল।
 
 রিতি তখন রীতিমত তপড়াতে লেগেছে। ঠিক সেই সময়েই ইশান রিতির কম্পিত গুদে ডানহাতের মাঝের আঙ্গুলটা পুরে দিল। ইশানের আঙ্গুলটা গিয়ে রিতির যোনিচ্ছদে ঠেকল। ইশান অবাক হয়ে জিজ্ঞাসা করল – “কি গো বৌদি, দাদা এখনো তোমার সিল ফাটায় নি?”

এই বলে ইশান যোনিচ্ছদের মাঝে সরু ছিদ্রটা দিয়ে আস্তে আস্তে আঙ্গুলটা গভীরে ঢুকিয়ে দিলো। রিতি সাথে সাথে কাতর ভাবে চেঁচিয়ে উঠলো – “না ইশান না, প্লিজ এমন কাজটা করো না! তোমার দাদা টের পেয়ে যাবে।”

কিন্তু এমন চরম এক মুহূর্তে ইশান রিতির এই করুণ আবেদন কোনোরকম পরোয়া না করেই ভগাঙ্কুর চুষতে চুষতে আঙ্গুলটা আরও অভ্যন্তরে ঢুকিয়ে রিতির জি-স্পটটা রগড়াতে লাগল। রিতি আর সেই উত্তেজনা বেশি ক্ষণ ধরে রাখতে পারল না। উমমমম… মমমম… করে কয়েকটা শীৎকার ছেড়েই রিতি নিজের মুখটা হাত দিয়ে চেপে ধরে চিড়িক চিড়িক করে প্রথমবার নিজের গুদের রস খসাল।

ইশান সেই গুদ নিঃসৃত সামান্য রক্ত মিশ্রিত জল মুখে নিয়ে জিভ দিয়ে ঠোঁটটা চাটতে চাটতে হাসি মুখে ইশান রিতি বলল – “কি বৌদি! বলুন! কেমন লাগল?”

রিতি ঊর্ধ্বশ্বাসে হাঁপাতে হাঁপাতে বলল – “কিন্তু এটা কি বেরোল?”

ইশান কিছুটা অবাক হয়েই বলল – “এ্যা… আপনি এইডা কি তা জানেন না? দাদা কোনোদিন বাইর কইরা দি নাই?” – “জানলে কি তোমায় আর জিজ্ঞাসা করতাম?” – “ইটাকে গুদের পানি খসা বলে, বোলেন কেমন আনন্দ পেলেন? – “ইস… নোংরা ভাষা ছাড়া তোমার মুখে আর কোনো কথা নেই!”

বলে রিতি উঠে বসে বিছানা থেকে নামতে উদ্যত হল। কিন্তু ইশান তখন রিতির পথ আগলে ওর সামনে চিত হয়ে শুয়ে পড়ল। ওর টগবগে বাঁড়াটা তখন ঠিক কুতুবমিনারের মত সটান খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। ইশান বলল – “বৌদি, একবার আপনার তুলতুলে হাতটা দিয়ে আমার .,ি বাঁড়াটা ছুঁয়ে দেখুন!” – “লজ্জা করে না তোমার? একেই আমার সাথে জোর করে সেক্স করছ তার উপর আবার তোমার ওটা ধরে দেখতে অনুরোধ করছ!” – “কে কইলো আমি আপনার লগে জোর করে সেক্স কইরছি? মাস্টারমশাই ছাত্রকে মাইরা-ধইরা জোর করে বই পড়ায় তো তার ভালোর জন্যই? আমিও তো আপনার ভালোর জন্যই এই কাজ করছি।” – “এই ভালো দিয়ে আমার কোন কাজ নেই। তুমি পথ ছাড়ো, আমি নামবো!” – “কিসের লগে এত তাড়া? সারা দিনটাই তো ধরা রয়েছে।”

বলে ইশান খপ করে রিতির হাতটা ধরে তাতে জোর করে নিজের বাঁড়া নেওয়াল। চাকর-এর দানবীয় মোটা বাঁড়াটা রিতির হাতের মুঠোয় ঠিকঠাক আঁটছিল না। ইশান রিতির হাতটা ধরে উপর নীচে ওঠানামা করতে করতে ওর হাত দিয়ে হ্যান্ডেল মারতে লাগল। রিতির কমনীয় হাতের চেটোর ছোঁয়ায় ইশান সুখে চোখ বন্ধ করে নিয়ে বলল – “ওওওওরেএএএএ… তোমার হাতটো কি নরম!

শিরশির করি উঠল। করো বৌদি করো, আরও ভালো করে করো। কি ভালোটাই না ঠেকছে!”

জীবনে প্রথমবার হাতে একটা আকাঙ্ক্ষিত সত্যিকারের বাঁড়ার মত বাঁড়া ধরে রিতির এক অদ্ভুত অনুভূতি হল। সেইসাথে রিতি এটা বুঝল যে, ও একটা ছেলেকে সুখ দিতে পারছে। তাই খুশি হয়ে একদৃষ্টিতে চাকর-এর শিরা ফোলা টুপি কাটা বাঁড়া দেখতে দেখতে আনমনে হাতটা বাঁড়ায় ঘষে চলল।

তাই ইশান সুযোগ বুঝে এক-ফাঁকে রিতির হাতটা ছেড়ে দিয়ে শুয়ে শুয়ে চোখ বুজে ওর কোমল হাতের অপারদর্শী হস্তমৈথুন্য উপভোগ করতে লাগলো। বেশ কিছুক্ষণ এইভাবে চলার পর ইশান রিতিকে বলল – “আমার বিচিটাকে চাঁট বৌদি, বাঁড়ায় হাত মারতে মারতেই বিচিটাগো জিভ দিয়া চাঁট।”

চাকর-এর কথা শুনে রিতির সম্বিত ফিরে এলো, “ছিঃ ছিঃ, আমি এ কি করলাম! আমি নিজে থেকেই ওর নুনু ধরে নাড়াচ্ছিলাম!” -এই ভেবে ও তাড়াতাড়ি বাঁড়া থেকে হাত সরিয়ে নিলো। ইশান বলল – “কি গো বৌদি, থামলেন কেন? শরম লাগছে? আগে কোনোদিন বরের বিচি চাটেন নি? সত্যি আপনার বরডাও হইছে পুরো হিজড়া! একদম ভাববেন না, আমি শিখায় দিচ্ছি!” ইশান উঠে বসে রিতির মাথা ধরে নিজের তলপেটের মধ্যে চেপে ধরল। দীর্ঘদিন ধরে ঘামে ভিজে পুরু শ্যাওলা বটে যাওয়া লালচে বালের ঘন জঙ্গলে এক মদ্দা মদ্দা বোটকা দুর্গন্ধে রিতি ওয়াক করতেই ইশান ওর লোমশ বড় বড় বিচি দুটো ওর মুখে পুরে দিল আর ওর একহাত ধরে নিজের বাঁড়ায় ঘষতে লাগলো। – “চোষ বৌদি, বিচিডা ভালো করে চোষ!” ইশান রিতির মাথাটা জোরসে ঠেসে ধরে রয়েছে আর রিতি নিরুপায় ভাবে মুখে বাঁড়াটা নিয়ে নাড়ানাড়ি করতে করতে করুণ দৃষ্টিতে ইশানের মুখের দিকে তাকিয়ে রয়েছে। রিতির মতন ক্ষীরের পুতুল একটা মেয়ের থেকে বাঁড়া-বিচিতে এমন একসাথে সোহাগ পেয়ে ইশানও যেন সুখ পাখি হয়ে উড়তে লাগল।

আর এদিকে রিতি ছাড়া পাওয়ার জন্য দুহাত দিয়ে ইশানের দাপনায় চাপড়াতে লাগলো, কিছু বলার চেষ্টা করল কিন্তু মুখে বিচি থাকায় বাইরে থেকে তা শুধু গোঙানির মত শোনালো। প্রথমবার বলে ইশান রিতিকে তাড়াতাড়িই ছেড়ে দিল। রিতি দুর্গন্ধময় নোংরা বালের জঙ্গল থেকে মুখ তুলে ভীষণভাবে হাঁপাতে লাগলো।

বিচি চোষানোর সুখ গায়ে মেখে ইশান বলল – “এইবার বাঁড়ায় জিভ ঠেকাও বৌদি! বাঁড়াডা তোমার মুখে ঢুকার লেগি ফড়ফড় কচ্ছে গো! পহিলে বাঁড়ার মুণ্ডুটা জিভের ডগা দিয়া চাটো!”

রিতি এ ব্যাপারে পুরোই অনভিজ্ঞ ছিল, কখনো বাঁড়া চুষতে হয়নি ওকে। অমল এসব করেও না, নিজের পুচকি নুনুতে এইসব করতেও দেয়না। তাই বাঁড়া চোষার অভিজ্ঞতা রিতির হয়ই নি। – “কি বৌদি! কিভাবে বাঁড়া চুষতে হয় তাও জানো না? আমি হাতে ধইরা শিখাবো নাকি?”

রিতি বুঝল আজ ইশানের হাত থেকে ওর কোনরকমেই পরিত্রাণ নেই আর পূর্ব অভিজ্ঞতা থেকে ও খুব ভালো ভাবেই টের পেয়েছে, ইশানের হাতে ধরে শেখানোর অর্থ কি সাংঘাতিক! তাই রিতি নিজে থেকেই ইশানের বাতলে দেওয়া উপায়ে বাঁড়ার চামড়া-হীন উন্মুক্ত মুণ্ডুটাকে প্রথমে বাইরে থেকেই জিভের ডগা দিয়ে চাটতে লাগল। রিতির জিভের ছোঁয়া পেয়ে ইশান যেন মাতাল হতে লাগল – “সুনা! আমার সুনা বৌদি! বাঁড়াটাগে গুড়া থেকি মাথা অবধি চাটো।”

রিতি যেন তখন ইশানের ভাড়া করা মাগী হয়ে উঠেছে। ইশান যেমনটা বলে সে তেমনটাই করে চলে। জিভটাকে বড়ো করে বের করে ইশানের কোঁতকা, মোটা বাঁড়ার গোঁড়ায় ঠেকিয়ে ডগা পর্যন্ত চাটতে লাগল। বার কয়েকের এই বাঁড়া চাটুনিতে ইশানের মনে চোদার ধিকি ধিকি আগুন জ্বলে উঠল। ঊর্ধ্বমুখী উত্তেজনার বশবর্তী হয়ে ইশান বলল – “এইবার মুখে লাও সুনা বাঁড়াটাকে! আর থাকতে পাইরছি না। এইব্যার চুষুন দাও! আমার সুনা বৌদি!”

আর রিতির মাথাটাকে ধরে চেপে বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিল। অনভিজ্ঞ রিতি ঘটনার আকস্মিকতায় কিছু না বুঝেই খপ করে বাঁড়াটা মুখে নিয়ে নিলো। তারপরে বাঁড়াটার অর্ধেকটা মুখে নিয়ে আইসক্রিম চোষার মত করে মাথাটাকে উপরে নিচে করে চুষতে লাগল।

রিতির মুখে বাঁড়া চোষার অবর্ণনীয় সুখের জোয়ারে ভেসে ইশান আহহহ… আহআহ… ওহ… ওহ… ওহোওওওও… করে শীৎকার করতে করতে বলল – “জোরে জোরে চুষো সুনা! তোমার বাঁড়া চুষাতে কি সুখ গো সুনা-মুনি! মনে হইচ্ছে পাগল হইয়া যাইবো। চুষো! চুষো!”

ইশানের চাহিদা মত রিতি এবার চোষার গতি বাড়িয়ে দিল। মাথাটাকে দ্রুত ওঠা নামা করে ইশানের বাঁড়াটা চুষতে রিতিরও এক অদ্ভুত অভিজ্ঞতা ও আনন্দ হচ্ছিল। ঠিক সেই সময়েই ওর ফোনটা বেজে উঠল। বাঁড়া ছেড়ে রিতি ফোনটা হাতে দেখল অমল ফোন করেছে। ইশান বলল – “কার ফুন?” – “তোমার দাদার!” – “এখন ফুন বাদ দাও ! বাঁড়াটো চুষো সুনা!” -বলেই ইশান রিতির মাথায় হাত রাখল। দ্রুত গতিতে বাঁড়া চোষার কারণে রিতির মসলিনের মতো চুলগুলো এলো মেলো হয়ে ওর মুখের সামনে এসে চেহারাটাকে ঢেকে দিচ্ছিল।

ইশান ঠিকমত ওর বাঁড়া চোষা দেখতে পাচ্ছিল না। তাই রিতির চুলগুলোকে গুছিয়ে পেছনে টেনে গোছা করে ডানহাতে শক্ত করে ধরে নিজেই রিতির মাথাটাকে উপরে নিচে করতে লাগল। প্রতি বারেই বাঁড়াটা আগের চেয়ে কিছুটা বেশি করে রিতির মুখে ঢুকে যাচ্ছিল। তার উপরে ইশান এবার তলা থেকে রিতির মুখে তলঠাপ মেরে একটু একটু করে ক্রমশ পুরো বাঁড়াটাই রিতির মুখে ভরে দিয়ে ওর মুখটাকে চুদতে লাগল।

এদিকে রিতির ফোন বেজে থেমে গেলো কিন্তু ইশান রিতির মাথাটা এতটাই শক্ত করে ধরে রেখেছিল যে রিতির কিছু করার ছিল না। তাই বাঁড়াটা গলায় ঢুকে গুঁতো মারলেও অসহায় হয়ে ইশানের ঠাপ ওকে গিলতে হচ্ছিল। রিতির মুখে এমন প্রচণ্ড ঠাপ মারার কারণে ওর মুখ থেকে ওয়াক ওয়াক ওঁক করে আর্তনাদের গোঙানি বের হচ্ছিল।

ইশান তবুও এতটুকুও মায়া না দেখিয়ে বরং বাঁড়াটাকে পুরো রিতির মুখে গেঁথে দিয়ে ওর মাথাটাকে নিজের বাঁড়ার উপরে এমন করে কয়েক মুহূর্ত চেপে ধরল যে রিতির ঠোঁট দুটো ইশানের তলপেট স্পর্শ করল। রিতি প্রচণ্ড শ্বাসকষ্ট আর অস্বস্তিতে ইশানের উরুতে ঠাস ঠাস করে চড়াতে লাগল। তারপর আচমকা বাঁড়াটা রিতির মুখ থেকে বের করতেই একগাদা লালারস রিতির মুখ থেকে ইশানের তলপেটে এসে পড়ল।

আর রিতি চাকর’কে এক ধাক্কা দিয়ে সজোরে একটা চড় মেরে বলল – “অসভ্য, জানোয়ার, কুত্তা! দম বন্ধ করে আমাকে মেরেই ফেলবি নাকি, শুয়োরের বাচ্চা?” ইশান ক্ষমা চেয়ে নিয়ে বলল – “বৌদি! ভুল হইয়া গেছে। আর করব না। আর তোমার মুখে বাঁড়া গেদি দিব না। আর একবার চুষো সুনা!” – “পারব না!” বলে রিতি উঠে চলে চলে যাচ্ছিল। ইশান তাড়াতাড়ি রিতিকে দুহাত দিয়ে জাপটে ধরে চিত করে শুইয়ে দিল আর ওর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে ওর ডান পা ধরে উপরে টেনে নিজের বুকের উপরে নিয়ে নিলো। ইশানের বাঁড়াটা তখন আহত বাঘের মত গর গর করছে। ইশান রিতির গুদে একটু থুতু দিয়ে নিজের বাঁড়ার ডগা দিয়ে সেটুকু রিতির গুদের দ্বারে ভালো করে মাখিয়ে দিল। ইশান এমনভাবে রিতিকে ধরেছে যে ও কোনরকম নড়াচড়াই করতে পারছে না। ডানহাতে বাঁড়াটা নিয়ে রিতির করকরে, নরম গুদের দ্বারে ঠেকাল।

রিতি প্রচণ্ড ছটফট করতে করতে চেঁচিয়ে উঠলো – “না ইশান না! তোমার পায়ে পড়ি, তুমি এই কাজটা ভুলেও কর না! আমার সতীত্ব নষ্ট কর না! তোমার দাদা সব টের পেলে আমার সর্বনাশ হয়ে যাবে! আগে তোমার দাদা একদিন আমার সাথে সেক্স করুক তারপরে আমি নিজে তোমার সাথে একদিন সেক্স করব! আমি কথা দিচ্ছি…”

ইশান মনে মনে ভাবল, ও মুসলিম এটা জানার পরে রিতি কোনমতেই নিজে থেকে ওর সাথে চোদাচুদি করবে না। আর আজকের এই বিশাল সুযোগ হাতছাড়া হয়ে গেলে রিতি এখুনি ওর স্বামীর কাছে অভিযোগ করে ওকে পুলিশে ধরিয়ে দেবে। তাই ইশান বলল – “না না! আমি দাদারে ভালো কইরাই চিনি। উনি কিচ্ছুটি টেইর পাইবেন না। আর একবার আমারে ঢুকাইতে দাও, দেখবে আমারে নিয়া তোমার যে ভয় নালিশ ছিল, সব দূর হইয়া গেছে। নিজের স্বামীর থাইকাও আপন মনে হবে আমারে।”

আর আস্তে আস্তে লম্বা একটা ঠাপ দিয়ে বাঁড়াটা রিতির গুদে চেপে ধরল। চাকর-এর লম্বা-মোটা বাঁড়া রিতির আচোদা টসটসে গরম সরু গুদে যেন ঢুকছিলই না। কোনরকমে মুণ্ডিটা ঢুকে বাঁড়াটা আর যেন রাস্তা পাচ্ছিল না। তা দেখে ইশান বলল – “বৌদি গো! তোমার গুদডা তো যাতাই রকমের টাইট! আমার বাঁড়া তো গলাতেই পারছে না! কি করব?” – “সেই জন্যই তো বলছি, প্লিজ আজকে আমাকে ছেড়ে দাও, পরে তোমার দাদার সাথে সেক্স করে একদিন আসব।” – “তা তো বৌদি হবে না!”

বলে ইশান কোমরটাকে একটু পেছনে নিয়ে রিতির উপর উবু হয়ে ফচাত করে এমন একটা মহাবলী গাদন মারল যে রিতির জবজবে পিছল গুদটার সরু গলিটাকে পড়পড় করে ফেঁড়ে ওর বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল রিতির যোনিতে। সঙ্গে সঙ্গে রিতি আর্তনাদ করে চিৎকার করে উঠল – “ও গো মাআআআআআ গোওওওও…! মরে গেলাম মাআআআআ… শেষ হয়ে গেলাম। ওগো, ইশান বের করো! বের করো! আমি পারব না… বের করো, বের করো”

ভর দুপুরে রিতির এমন চিৎকার শুনে ইশানও ভয় পেয়ে গেল। কিন্তু পরে বুঝল, এখানে রিতি কি বলছে, কে বুঝবে? তাই চাপ নেই। বাংলা এখানে কেউ বোঝে না। তবে রিতিকে শান্ত তো করতে হবে, না হলে তো ওকে চুদতেই পারা যাবে না। তাই রিতিকে চুপ করাতে সোজা ওর মুখে মুখ ভরে ইশান ওর ঠোঁট দুটোকে চুষতে লাগল।

রিতি চাকর’কে ঠেলে ফেলে দেবার চেষ্টা করল। কিন্তু ওর শক্তির সাথে পেরে উঠল না। ইশান অভিজ্ঞ চোদনবাজ। বাঁড়ার গাদনে কাতরাতে থাকা কোন মেয়েকে কিভাবে বাগে আনতে হয় ইশান সেটা খুব ভালো করেই জানে।

তাই কিছুক্ষণের জন্য ঠাপ মারা পুরো থামিয়ে বাঁড়াটা গুদে ঢুকিয়ে রেখে ডানহাত দিয়ে রিতির নরম স্পঞ্জের মত দুদ দুটোকে মোলায়েম ভাবে টিপতে লাগল। কখনও বা দুদের বোঁটা দুটোকে কচলে ওর মনটাকে গুদ থেকে দুদে নিয়ে আসার চেষ্টা করতে লাগল।

আস্তে আস্তে রিতির গোঙানি কমতে লাগল। ইশান তখন রিতির মুখ থেকে মুখ তুলে ওর দুদের বোঁটা দুটোকে চুষতে লাগল। জিভের ডগা দিয়ে বোঁটা দুটোকে আলতো আলতো করে চাটতে লাগল।

তারই ফাঁকে কখনওবা বোঁটা দুটোকে প্রেম কামড়ে আস্তে আস্তে কামড়াতে থাকল, সেই সাথে ডানহাতটা ওর শরীরের তলা দিয়ে গলিয়ে রিতির ফুলে টসটসে হয়ে ওঠা ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগল। বোঁটা আর ভগাঙ্কুরে একসাথে এমন নিপীড়নে ক্রমে রিতির গুদের ব্যথা যেন প্রায় উবে গেল।

রিতিকে মোটামুটি শান্ত হতে দেখে ইশান আস্তে আস্তে কোমরটা আগে পিছে করতে লাগল। বাঁড়াটাকে একটু একটু করে টেনে বের করে, আবার একটু একটু করে লম্বা ঠাপে পুরে দিতে থাকে রিতির গুদে। ইশানের গদার মত কালো মোটা বাঁড়ার গাদনে রিতির আঁটোসাঁটো গুদের ফোলা ফোলা ঠোঁট দুটোও যেন গুদের ভেতরে চলে যাচ্ছিল।

কিন্তু রিতির গুদটা এতটাই রস কাটছিল যে ইশান যখন বাঁড়াটা বের করছিল, তখন কামরসে নেয়ে-ধুয়ে বাঁড়াটা দিনের প্রখর আলোয় চিকমিক করছিল। এমন একখানা খাসা গুদকে এমন আস্তে আস্তে চুদে ইশানের ভালো লাগছিল না। গাঁয়ে সব কচি কচি মেয়েকে কঠোরভাবে চুদে তাদের গুদ ফাটিয়েই ইশানের তৃপ্তি হত। তাই এই ছোট ছোট ঠাপের চোদন ওর একটুও ভালো লাগছিল না।

কিন্তু এতে একটা লাভ হচ্ছিল, এই ধীর লয়ে চোদনে রিতির গুদটা ক্রমশ খুলতে লাগল। ইশানের বাঁড়াটাও ধীরে ধীরে টাইট যোনী-গহ্বরে সাবলীল হতে লাগল। ইশান এতো সহজে মোটেও ছেড়ে দেওয়ার পাত্র নয়, রিতি সেটা এতক্ষণে ভালো ভাবেই বুঝেছে। তাই মনে মনে চরম কিছুর জন্য প্রস্তুত হতে হতে চাকর’কে সমানে কাতর স্বরে অনুরোধ করে চলল – “ইশান, প্লিজ ওটা বের কর! আমি আর পারছি না!” “ওরে মাগী! লে এইব্যার সামলা!” -বলেই কোমরটাকে একবার পেছনে টেনে বাঁড়াটার কেবল মুণ্ডিটাকে গুদে ভরে রেখে আবারও গদাম করে এমন একটা প্রকাণ্ড ঠাপ মারল যে একঠাপে ওর সাত ইঞ্চির লম্বা-মোটা বাঁড়াটা পড়াৎ করে রিতির গুদের গলিকে ফেড়ে ঢুকে গেল। সঙ্গে সঙ্গে রিতি ওওওও… মামামাগোগোওওও… বলে চিৎকার করে উঠল।

কিন্তু চাকর সে চিৎকার কানে তুলল না। আবারও বাঁড়াটাকে কিছুটা টেনে নিয়ে আগের মতই আর একটা মহাবলী ঠাপ মেরে দিল। তারপরে আর কোন কিছুই না ভেবে শুরু করল জবরদস্ত ঠাপের উপর ঠাপ। ইশান রিতির করুন মায়াবী মুখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ওর রূপ গিলতে লাগলো। জোরালো ঠাপ দিতে দিতে ইশান কুঁজো হয়ে ওর ঠোঁটে ঠোঁট গুঁজে একটা গভীর চুম্বন করে বিজ্ঞের মতো বলল – “হিঁদু মোছলমান সব মিলামিশা এক হইয়া গেল। এখন একটা মাইয়া আর ছল মিলা শুধু থেকে মজা লুটবে।”

রিতির আর বাধা দেওয়ার মত সামর্থ্য থাকল না। অসহায় ভাবে ওঁঃ…ওঁঃ…ওঁঃ…ওঁঃ… করে ইশানের গুদ-ভাঙ্গা ঠাপ নিজের গরম, আঁটসাঁট গুদে খেতে লাগল। ইশানের ঠাপে সৃষ্ট আন্দোলনে রিতির স্পঞ্জ বলের মত উথলে ওঠা দুদ দুটোতে তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেছে। তা দেখে বামহাতে খপ করে রিতির ডান দুদটাকে পিষে ধরে আবারও সমানে বিভীষিকা ঠাপের আগুন ঝরাতে লাগল।

ইশানের প্রতিটি ঠাপে যখন ওর গুদের গভীরে বাঁড়াটা খনন করতে লাগল তখন রিতির মুখ থেকে নানা রকমের আওয়াজ মেশানো তীব্র করুণ আর্তনাদ বের হতে লাগল “ওঁওঁওঁ… মমম… মমমম… আহ… আহ… আহ.

ইশান থেমে গেল
– “তোমার ফুন আইছে বৌদি, ধরেন!”
– “তুমি প্লিজ একটু থামো! অমল ফোন করেছে”
-বলে রিতি ফোনটা রিসিভ করল। ওপার থেকে আওয়াজ এলো
– “একটু আগে ফোন করলাম, ধরলে না কেন?”

রিতি ইশানের মৃদু তালের ঠাপ গুদে গিলতে গিলতেই বলল
– “রান্নাঘরে ছিলাম।”
– “এই দুপুর বেলায়?”
– “হ্যাঁ, একটু কাজ আছে!”
– “দুপুরে খেয়েছ তো?”
– “হ্যাঁ খেয়েছি। তুমি লাঞ্চ করেছো?”
– “হ্যাঁ করেছি। তাহলে তুমি তোমার কাজ কর, আমি ফোনটা রাখি।”
– “আচ্ছা ঠিক আছে, আমি বাই!”
– “ওকে, বাই!”

বলে রিতি ফোনটা কেটে পাশে রেখে দিল। ইশান ঠাপানো বন্ধ করে জিজ্ঞাসা করল
– “কি বলল দাদা? আজ বাড়ি আসবে না?”
– “কেন আসবে না? শখ কত ছেলের!”
– “ওরে আমার সুনা রে! তা হইলে আজ তুমাকে জান ভরি চুদতাম”

এবার ইশান রিতির বাম পাটাকে উপরে নিজের বুকে তুলে নিয়ে আর ডান পা টাকে সাইডে ফাঁক করে গুদে আবারও তুলকালাম ঠাপ জুড়ে দিল। গুদ পেটানো সব ফচাত ফচাত ফচাত শব্দে ঠাপ মেরে মেরে ইশান রিতির গুদটার কিমা বানাতে লাগল। আর নিজের ইচ্ছার বিরুদ্ধে বলপ্রয়োগ করে জীবনের প্রথম চোদনের যন্ত্রণায় রিতি সমানে তীব্র চিৎকার করে উঠছে।

ইশান জানলা দিয়ে দেখতে পেল, সামনে তৈরি হওয়া বাড়িটার রাজমিস্ত্রিরা রিতির এই করুণ শীৎকার শুনে নিজেদের মধ্যে হাসাহাসি করছে, ওদের মধ্যে কেউ আবার এদিকে উঁকিঝুঁকিও মারছে। রিতির আর্তনাদ শুনে ইশান আনন্দে দুহাতে রিতির বাম পাটাকে পাকিয়ে ধরে সর্বশক্তিতে উপর্যুপরি ঠাপ মারতে লাগল। উত্তাল এই ঠাপে রিতির দোদুল্যমান মাই দুটো যেন ওর এই অপরূপ শরীর থেকে ছিটকেই যাবে।

রিতির সুখের বাঁধ আবার ভাঙতে চলেছে, এমন সময় রিতি দিশেহারা হয়ে প্রলাপ বকতে লাগল। “ওওও… সমমমরররর… আআআ… আহহহ… আঁআঁআঁ…” -করে চিৎকার করেই রিতি চাকর’কে ঠেলে দিয়ে আবারও গুদের জল খসাল। ফিনকি হয়ে বেরিয়ে আসা সেই জল চাকর-এর বুক পেটকে ভিজিয়ে দিল। তারপর হাসতে হাসতে ইশান বলল
– “আমারে তো পুরো চান করিয়ে দিলে বৌদি! এবার একটু উবু হয়ে বস তো বৌদি, অন্যভাবে তোমারে চুদব।”

ইশান ভালোভাবেই জানে রিতিভরীকে এইসব বলা বৃথা, ও এখন নিজে থেকেই কিছুই করবে না। তাই রিতিকে ধরে ঘুরিয়ে উবু করে, কোমর ধরে উপরে টেনে তুলে হামাগুড়ির মতো করে বসাল। হাতের চেটো দুটো বিছানায় রেখে সামনের দিকে ঝুঁকে বসাতে রিতির দুদ দুটো সামান্য ঝুলে পড়ল। ইশান রিতির ঠিক পেছনে এসে হাঁটু গেড়ে দাঁড়িয়ে পড়ল।

তারপর বাঁড়ায় খানিকটা থুতু মাখিয়ে বাম হাতে রিতির বাম পাছাটা একটু ফেড়ে ধরে গুদের ফুটোটা খুলে নিয়ে বাঁড়ার মুণ্ডিটা গুদের বেদীতে সেট করল। ইশান জানত, এই পজিশনে সব মেয়ে বাঁড়া নিতে পারে না। আর রিতির মত মেয়ে তো পারবেই না সেটা অনুমান করে বাঁড়াটাকে একটু খানি ঢুকিয়েই আগে ভাগেই দুহাতে ওর কোমরটাকে শক্ত করে ধরল। তারপরেই ক্রমশ জোরে একটা লম্বা ঠাপ মেরে ওর পোলের মত কালো বাঁড়াটা এক ধাক্কাতেই পুরোটা রিতির কচি ফর্সা গুদে চড়চড় করে ভরে দিল।

ইশানের আশা মতই সঙ্গে সঙ্গে রিতি আর্তনাদ করে বলে উঠল
– “ওওওরেরেএএএএ… বাআআবা… গোওওও… মরে গেলাম গোওওও… মাআআআ…! এভাবে আমি পারব না! বের করো… বের করো! তোমার পায়ে পড়ি, বের করে নাও ওটা! মরে যাব… ইশান মরে যাব..”
বলে নিজেই সামনের দিকে এগিয়ে যেতে চাইল। রিতির কোকিলকণ্ঠী সুরের এই শীৎকার শুনে অদূরেই রাজমিস্ত্রিরা সব হোহো করে হেসে উঠলো।
[+] 3 users Like abcde@12345's post
Like Reply
#4
কিন্তু ইশানের পোক্ত হাতের বন্ধন থেকে নিজেকে ছাড়িয়ে নিতে রিতি সক্ষম হল না। এদিকে ইশান আরও শক্ত করে রিতির কোমরটা চেপে ধরে বলল

– “ক্যানে পারবা না! সবই পারতে হবে”
আর কোমরটাকে ধরে আগে-পিছে নাচাতে লাগল। শত কষ্ট হলেও রিতির গুদে বাঁড়াটা জোর করে আসা যাওয়া করতে শুরু করল। ওর পোড় খাওয়া বাঁড়াটা রিতির কচি যোনি ওষ্ঠের চামড়াকে সাথে নিয়ে ওর গুদে ঢুকতে লাগল। ইশান রিতির আর্তনাদে কোনোরকম কান না দিয়ে ক্রমাগত ওর বাঁড়াটা রিতির বিদীর্ণ গুদে ঠেলে ঠেলে ওকে চুদতে থাকল। এই পোজে ঠাপাতে ওর দারুণ লাগে। তাই আগু-পিছু সমস্ত চিন্তা দূরে রেখে কেবলই রিতির গুদটাকে চুদতে থাকল।

বেশ অনেকক্ষণ ধরে এমন পাহাড়-ভাঙ্গা ঠাপে রিতির অপরিণত গুদটা কিছুটা খুলে গেল। ইশানের এমন গুদ বিদারী ঠাপ এবার রিতিকেও একটু আনন্দ দিতে লাগল। ইশানের এমন চোদনে ওর বাঁড়াটা রিতির তলপেটে গিয়ে গুঁতো মারতে লাগল। জি-স্পটে বাঁড়ার রগড়ানি খেয়ে অনভিজ্ঞ রিতিও তরতর করে আবারও জল খসানোর দোর গোঁড়ায় পৌঁছে গেল।

ওর গোটা শরীরটা তীব্র আলোড়নে চনমন করে উঠল। তীব্র স্বরে উত্তেজিত গলায় বলতে লাগল
– “আবার… আবার আমার কিরকম লাগছে যেন ইশান…! আআআ… মমমম… মাআআআ… গোওওও… গেলওওও…!
বলেই রিতি আলগা হয়ে থাকা ইশানের হাতের কবল থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে উপুড় হয়ে শুয়েই ফরফরর করে আবারও কামরসের আর একটা দমদার ফোয়ারা ছুঁড়ে দিয়ে রাগ মোচন করলো।

তৃতীয় বার জল খসার পড়ে, ঝড়ে লুটিয়ে পড়া তালগাছের মত, বিধ্বস্ত রিতি পোঁদ উঁচিয়ে বালিশে মুখ গুঁজে হাঁপাতে লাগল আর ওর শরীর থরথর করে কাঁপছে। এদিকে বেশ অনেকদিন পরে চোদার কারণে ইশানেরও মাল যেন ওর বাঁড়ার ডগায় চলে এসেছে, আর ধরে রাখা যাবে না। তাই জিজ্ঞেস করল
– “বৌদি! আমারও এখুনি মাল পড়বে মনে হচ্ছে। কনে ফেলবো? গুদের ভেতর ফেইললাম!!”
রিতি ইশানের ডাকে ঘুরে পাশ ফিরে চিত হয়ে শুয়ে ক্লান্ত গলায় বলল
– “না ইশান, না…! একদম না! ভেতরে ফেললে কেস খুব খারাপ হবে।”

ইশান এবার রিতির কথামতো ওর পেটের দুপাশে পা রেখে হাঁটু গেড়ে বসে, মাঝে রিতিকে নিয়ে বাঁড়ায় হাত মারতে লাগল। রিতিও হাঁ করে অবাক দৃষ্টিতে তাকিয়ে এই প্রথমবার সামনা সামনি দেখতে লাগলো, কিভাবে একটা ছেলের বীর্যপাত হয়। ইতিমধ্যে ইশানের মাল বেরোনোর উপক্রম হয়েছে। জোরে জোরে কয়েকটা হ্যান্ডেল মারতেই ওর মালের একটা ফিনকি চিড়িক করে গিয়ে পড়ল রিতির বাম দুদের উপর।

তারপরে দ্বিতীয় ফোয়ারাটা ছাড়ার আগে ইশান বাঁড়াটাকে সরিয়ে ডান মাইয়ের উপর ধরল। তাতে ওর সাদা, লাভার মত থকথকে, গরম গাঢ় মালের আর একটা ভারী লোড গিয়ে পড়ল রিতির ডান মাইয়ের উপর। তারপর সময় ইচ্ছা করেই বাঁড়াটাকে একটু উঁচু করে ধরল, আর বাঁড়া নিঃসৃত বীর্যের অবশিষ্ট অংশটা ফিনকি দিয়ে ছিটকে গিয়ে নিখুঁত লক্ষ্যভেদের মত ওর বিস্ময়ে হাঁ করা মুখের মধ্যে গিয়ে পড়লো, আর কিছুটা অংশ ওর গোলাপি ঠোঁট, থুতনিতে পড়ে বেয়ে বেয়ে নামতে লাগলো।

আচমকা এই ফোয়ারায় রিতি চমকে উঠল। মুখের ভেতরে খানিকটা মাল ঢুকে যাওয়ায় রিতি প্রচণ্ড রেগে ইশানের থাইয়ে এক চড় কসিয়ে থুঃ থুঃ করে মালটুকু মুখ থেকে ছিটিয়ে দিয়ে বলল
– “জানোয়ার, মুখে কেন ফেললি?”

আর বিছানা চাদরে ভালো করে ঘষে ঘষে ঠোঁট-মুখ-জিভ মুছতে লাগলো। ইশান ওর কার্যকলাপ দেখে হাসতে লাগল। তাই দেখে রিতি আবারও ওকে চড়াতে লাগল। ইশান এবার রিতির সংকীর্ণ বক্ষ-বিভাজিকায় বাঁড়া ঢুকিয়ে মাই দুটো একসাথে চেপে ধরে বাঁড়াটা উপর নীচে চালনা দুদে হালকা ঠাপ দিতে লাগলো।

এতক্ষণের প্রবল চোদনলীলায় রিতি ইশান দুজনেই ঘেমে নেয়ে একাকার হয়ে গিয়েছে। দুই দুদে বীর্য লেপা, স্বচ্ছ ঘামে সিক্তা সারা শরীরে জানলা দিয়ে বিকালের সূর্যের হলুদ আভা পড়ে রিতি পদ্মপাতায় জলবিন্দুর মতো চকচক করতে লাগলো। রিতির মাইয়ে নুনু মুছে সময় সেই ঘর্মাক্ত শরীরেই রিতিকে জড়িয়ে ওর পাশে শুয়ে বলল
– “ওহ তুমাকে চুদি যা সুখ পেলাম বৌদি!”

রিতি ন্যাকামি করে বলল
– “সত্যি? আমি কিন্তু শুধু ব্যথা ছাড়া কোনরকম সুখ পেলাম না।”
– “হুঁ সুনা আমি যাতাই তিপ্তি পেলাম। এডা আপনার পয়লা চোদন তো তাই একটু ওরকম কষ্ট হয়। দাদা বাড়ি আসার আগু তোমারে কতবার চুদি তুমি দেখ! আবার বিকালে চুদব, তখন দেইখবে কিরকম মজা লাগে।”
– “না বাবা থাক, আর দিয়ে কাজ নাই!”



যাইহোক, সেদিন বিকালে আর চোদা হল না। বাড়িতে মুদির কোন জিনিস আর নেই। তাই ইশানকে বাজারে যেতে হল। বাড়ি থেকে বেরোতেই পিছনের নির্মীয়মান বাড়ির সব রাজমিস্ত্রিরা ওকে ঘিরে ধরলো, দুপুরে কি ঘটেছে তা জানার জন্য। ইশান ওদের বানিয়ে বানিয়ে গল্প দিল যে, ও দুপুরে খেয়েদেয়ে বিশাল এক ঘুম দিয়েছিল, তাই এই ব্যাপারে ও কিছু জানে না। কেউ কেউ ইশানের কথা বিশ্বাস করল, কেউ আবার করল না। অনেক কষ্টে রাজমিস্ত্রিদের প্রশ্নবাণ থেকে নিজেকে বাঁচিয়ে ইশান বাজারে গেল।


বাজার থেকে ফিরে চাকর দেখল রিতি চান-টান করে শাড়ি পড়ে পরিষ্কার ফিটফাট হয়ে বাথরুম থেকে বেরল। – “কি ব্যাপার? তুমি আবার শাড়ী পড়িছো ক্যানো? খোলো, আজ আমি তোমারে ট্রেনিং দিবো। আজ আমরা দুজনে সবসময় ন্যাংটো হয়েই থাকবো।” – “আরে তোমার দাদা এক্ষুনি চলে আসবে।” – “সে যখন আইবে তখন দ্যাখ্যা যাবে। এখন তো তুমি আমার সামনে ল্যাংটো হও।”



একথা বলে বাজারের ব্যাগটা ওখানেই রেখে চাকর রিতিকে টানতে টানতে বেডরুমে নিয়ে এলো এবং ওকে বস্ত্রহীন করার জন্য ওর শাড়ি ধরে টানাটানি করতে লাগলো। চাকরের কাজকর্ম দেখে রিতি অবাক হয়ে গেল! গতকাল যে ছেলেটার সঙ্গে শুধু পরিচয় হয়েছে মাত্র, আর আজকের মধ্যেই সে চুদে তিন তিন বার গুদের জল খসিয়েছে! এখন আবার ওর সামনে সারাদিন উলঙ্গ হয়ে থাকতে বলছে! কিন্তু ছেলেটা যে পরিমাণ জেদি ও একগুঁয়ে, তার ফলে সে যে কথা একবার বলবে সেই কাজ ও যে করেই হোক করিয়েই ছাড়বে।



তবুও রিতি ওকে বাধা দিয়ে বলল – “দেখ ইশান পাগলামি কর না। দাদা আসার সময় হয়ে গেল।” – “ঠিক আইছে। তাহলে শুধু তোমার ব্রা আর প্যান্টিটা খুলো, আর কিছু খোলা লাগবে না।”



রিতি ভেবে দেখল, এমনিতেও ও ঘরে শুধু অমল থাকলে ও অন্তর্বাস পরে না। তার উপর এই বস্ত্র খণ্ড দুটো যদি না পড়লে যদি চাকরের পাগলামি থামে তাহলে তাই ভালো। সেজন্য চিন্তাভাবনা করে ও চাকরকে বলল – “ঠিক আছে তুমি রান্নাঘরে গিয়ে সব্জিগুলো কেটে দাও। আমি এইগুলো খুলে আসছি।”

প্রেমিকা কথা শুনেছে দেখে ইশান পরম আনন্দে রান্নাঘরে গিয়ে ওর জন্য বরাদ্দ কাজ করতে লাগলো। রিতিও কথামতো ব্লাউজের ভিতর দিয়ে ব্রা এবং সায়ার তলা দিয়ে প্যান্টি খুলে রেখে রানাঘরে এসে গ্যাসের উনুন জ্বালিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে রান্না করতে লাগলো। সব্জি কাটা হয়ে গেলে চাকর চুপি চুপি মালকিনের পশ্চাতে এসে দাঁড়িয়ে ব্লাউজের উপর থেকে উনার ডাবকা স্তনদুটো চেপে ধরলো।

রিতি বিরক্ত হয়ে বলল – “কি করছ? রান্নাটা তো করতে দাও। রাতে কিছু খাবে না?” ইশান দুষ্টুমি করে বলল – “কেন খাব না সুনা? তোমার দুদ খাব, তুমার গুদ খাব!” – “ওই খেয়ে পেট ভরবে?” – “মুন তো ভরবে!” – “নাও, অনেক মন ভরিয়েছো, এখন ছাড়ো!”

রিতি বারবার বারণ করলেও অবিচল ইশান পিছন থেকে আস্তে আস্তে কাচুলির হুক গুলো খুলে দিয়ে দুদদুটো অনাবৃত করতে লাগলো। চাকরের হাতের কমনীয় পরশে রিতি আস্তে আস্তে ওকে বাঁধা দেওয়ার শক্তি হারিয়ে ফেলল, এবং জাতপাত ভুলে চোখ বুজে উন্মুক্ত কোমল মাইতে ওর কঠিন হাতের ডলাইমলাই ভালোই উপভোগ করতে লাগলো। অনেকক্ষণ ধরে মালকিনের অপরূপ দুদদুটোকে নিয়ে চটকাচটকি করার পর চাকর ওকে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিল এবং এবং নিচু হয়ে একটা মাই মুখে পুরে চো চো করে চোষা শুরু করল। রিতি এই দেখে ককিয়ে উঠলো – “এ কি করছ? ছাড়ো! নাহলে রান্না পুড়ে যাবে” এবং চাকরকে ধাক্কা দিয়ে সরিয়ে নিজের স্তনদ্বয় দখলমুক্ত করে আবার রান্নার দিকে ঘুরে গেল।



ইশান বুঝল কচলাকচলি করে রিতি ধীরে ধীরে ভালোই গরম হয়ে উঠেছে। তাই সে ওর মাই ছেড়ে আস্তে আস্তে নিচে নামলো এবং ওর পিছনে হাঁটু গেঁড়ে বসে বসে শাড়ি-সায়া উঁচু করে লাউয়ের মত ওর চকচকে নিতম্বে হাত বোলতে লাগলো। কয়েকবার হাত বুলিয়ে ও পোঁদের স্নেহপিণ্ডদুটো টেনে ফাঁক করে মাঝের গভীর ফাটলে মুখ ডোবালো এবং জিভ দিয়ে সুন্দরীর শুভ্র যোনি, মলদ্বার চাটতে লাগলো।



ইশানের কার্যকলাপে আস্তে আস্তে রিতির নিঃশ্বাস ভারী হয়ে এলো এবং মুখ দিয়ে হালকা গোঙানি বেরোতে শুরু করেছে। এমন সময় সবকিছু পণ্ড করে দিয়ে দরজায় কলিং বেল বেজে উঠলো। ইশান রিতির পোঁদ থেকে মুখ তুলে রাগে গজগজ করতে করতে গিয়ে দরজা খুলল এবং রিতি কামের ঘোর কাটিয়ে তাড়াতাড়ি ব্লাউজের হুকগুলো আটকে শাড়িটা ঠিকঠাক করতে লাগলো। দরজা খুলে দেখল অমল বাড়ি ফিরে এসেছে। সুতরাং উনার বউয়ের সাথে শৃঙ্গার আজকের মত সমাপ্ত।


রিতি প্রথমে ভয়ে ভয়ে স্বামীর থেকে কিছুটা দূরে দূরে থাকলেও, কয়েকদিনের মধ্যেই সব আবার স্বাভাবিক অবস্থায় ফিরে গেল। জীবনে প্রথমবার চোদা খাওয়ার এক মাসের মধ্যে রিতি আর ইশানের ধারে কাছে ঘেঁষল না। এবং ইশানের দীর্ঘদিনের ক্ষুব্ধ বাঁড়াটাকে রিতি গুদে ঢুকিয়ে শান্ত করার পর ও কিছুদিন আর মালকিনকে জ্বালাতন করল না। কিন্তু এই সহবাসের ফলে দুজনের মধ্যে প্রেমের উত্তরোত্তর বৃদ্ধি হল। অমল অফিস চলে যাওয়ার পর ইশান মাঝেমধ্যেই পিছন থেকে আচমকা এসে রিতিকে জড়িয়ে ধরত, ঘাড়ে চুমু খেত। এইসব খুনসুটির ফলে রিতি বেশ মজা পেলেও ও চাকরকে খুব একটা অন্তরঙ্গ হতে দিত না।

এরইমধ্যে একদিন অমল অফিস থেকে ইশানকে ডেকে বলল – “ভাই ইশান, আমাদের কোম্পানিতে একজন স্টোরকিপার লাগবে। তুমি করবে নাকি কাজটা? তাহলে আমি কথা বলে দেখতে পারি।”



মালিকের এই প্রস্তাব শুনে আনন্দিত হয়ে ইশান হাসিমুখে বলল – “কি যে কয়েন দাদা! এতো ভালো চাকরি, ক্যানে করবনা? কিন্তু আমি কাজে গেলে বৌদিরে কেডা দেখবে?” – “আরে, তোমাকে তাড়াচ্ছে কে? ওখানে তো তোর নাইট ডিউটি।” – “ঠিক আছে দাদা, আপনি যখন কচ্ছেন তাহলে করব।” – “তাহলে কাল অফিসে গিয়ে তোমার ব্যাপারে কথা বলে দেখব।”

শয্যাসঙ্গীর একটা ভালো চাকরি জুটেছে শুনে রিতিও খুব খুশি হল। প্রথমে মালিকের বউ তারপর মালিকের কোম্পানিতে চাকরি, নিজের ভাগ্য যে এইভাবে খুলে যাবে তা কোনদিন ইশান স্বপ্নেও ভাবেনি। এই আনন্দে আর ইশানের সারা রাত ঘুম এলো না।

পরদিন দুপুরে আহারের পর অমল রিতিকে অফিস থেকে ফোন করে বলল – “কি গো দুপুরে খেয়েছ?” – “হ্যাঁ খেয়েছি। তুমি?” – “আমি এই সবে লাঞ্চ করে উঠলাম। জানো তো ইশানের চাকরিটা মোটামুটি পাকা হয়ে গিয়েছে। ওকে জানিয়ে দিও, আমার বস কাল ওকে সামনাসামনি দেখতে চেয়েছে।” – “ঠিক আছে ওকে বলে দেব। তাড়াতাড়ি কাজ শেষ করে বাড়ি চলে এসো।” – “হ্যাঁ ডার্লিং অফিস ছুটি হলেই চলে আসব। লাভ ইউ!” – “লাভ ইউ টু…”

ফোনটা রেখে রিতি সুখবরটা দেওয়ার জন্য ইশানকে ডাক দিল। একাকী মালকিন দুপুরে চাকরকে এইভাবে কাতর আহ্বান করছে শুনে ইশানের মনে কামনার ভাব উদয় হল। এদিকে কয়েকদিন আগে পিছনের বাড়িটার ছাদটাও ঢালাই হয়ে গিয়েছে। এখন আর সেখানে মিস্ত্রিদের সেরকম আনাগোনা নেই।



তাই সেই প্রথম সঙ্গমের প্রায় এক মাস পরে এই শুনশান নিরিবিলি দুপুরে ইশান একটা কন্ডোমের প্যাকেট পকেটে পুরে রিতির ঘরে এসে উপস্থিত হল। রিতির মুখে চাকরির খবরটা শুনে উৎফুল্ল ইশান খুশিতে ওকে জড়িয়ে ধরল।


এই স্মরণীয় দিনটিকে উদযাপন করার জন্য ইশান মালকিনের সহিত মিলনের ইচ্ছা প্রকাশ করল। স্বাভাবিক ভাবেই রিতি প্রথমে মিলনে রাজি না থাকলেও মাগীবাজ ইশান কিছুক্ষণের মধ্যেই নিজের সহজাত দক্ষতায় ওকে পটিয়ে ফেলল। ইশান পকেট থেকে প্যাকেটটা বের করে, সেটা ছিঁড়ে কন্ডোমটা ওর হাতে দিয়ে বলল – “আজ আর তোমার ডর নাই। আজ তোমায় এডা পরে চুদার মজা দিব।”

রিতি কন্ডোমটা হাতে নিয়ে নাড়াচাড়া করতে করতে বলল – “এটাকে কিভাবে ইউস করে?” – “আরে, এত তাড়াহুড়ার কি আছে? সবই দিখতে পাবে।”

যৌবনের আগুনে ফুটন্ত এই যুগল ধীরে ধীরে বস্ত্রহীন হয়ে একে অপরের সাথে সঙ্গবদ্ধ হলো। গভীর চুম্বন এবং দীর্ঘ মাই মর্দনের পরে ইশান আস্তে আস্তে নিজের মুখ রিতির অতুলনীয় গুদে নামিয়ে নিয়ে এল। তারপরে শুরু করল তীব্র শিহরণ জাগানো লেহন। জিভ দিয়ে ভগাঙ্কুরটি নাড়াচাড়া ও থেৎলে দিতে দিতে রিতিকে শৃঙ্গারের চরম শিখরে তুলতে লাগলো। রিতিও যৌনাঙ্গে রোমাঞ্চিত পুলক লাভ করে কাম বিহ্বলে শীৎকার জুড়ে দিল।

কিন্তু পিছনের বাড়ির সদ্য নির্মিত ছাদটিতে ছেনী দিয়ে আঘাত করে সেটিকে এবড়োখেবড়ো করে প্লাস্টার করার পক্ষে অনুকূল বানানোর জন্য কয়েকদিন ধরে এক লেবার আসছিল। সেদিন চিপিং করার পর স্নান করে খেয়ে দেয়ে দুপুরে বারান্দায় একটু বসে বিশ্রাম নিচ্ছিল এমন সময় সে হটাত এক মেয়ের চিৎকার শুনতে পায়।

এরকম ভরদুপুরে পাশের বাড়ি থেকে আগত এরূপ মেয়েলি কামুক শীৎকার শুনে তার মনে সন্দেহ দানা বাঁধে। কারণ ও আজ অনেক সকালে কাজে এসেছে। তাই বাড়ির কর্তাকে সে কাজে যেতে দেখেছে। এবং এর আগেও একদিন দুপুরে ওখান থেকে এরকম রতিধ্বনি এসেছিল। কিন্তু সেদিন ওদের বাড়ির চাকরটাও এই রহস্যের কোনরকম সদুত্তর দিতে পারেনি।

এদিকে আজ কাজ শেষ হয়ে আসায়, কৌতূহল বশে সে অমলেন্দুের ভাড়া বাড়ির চারপাশ দিয়ে ঘুরে ঘুরে শব্দটির উৎস খুঁজতে লাগলো। কিছুক্ষণ পর্যবেক্ষণ করেই টের পেল উপরে দোতলার ঘর থেকে এই শীৎকার ভেসে আসছে। সাথে সাথে ওর মাথায় এক দুষ্টু বুদ্ধি খেলে গেল এবং তরতর করে বাড়ির বাইরের জলের পাইপ বেয়ে দোতলায় উঠে গেলো।

একতলার কার্নিশে দাঁড়িয়ে জানলার পর্দা সরিয়ে ছেলেটির তো চোখ ছানাবড়া। সে দেখল ইশান মাথা গুঁজে আয়েশ করে সুন্দরী বৌদির গুদ চাটছে আর বৌদি রোমাঞ্চে চোখ বুজে উলঙ্গ হয়ে শুয়ে ছটফট করছে এবং মাঝেমধ্যে গোঙাচ্ছে। এই দৃশ্য দেখে ও আর স্থির থাকতে পারলো না- তাড়াতাড়ি পকেট থেকে মোবাইল ফোনটা বের করে ভিডিও রেকর্ডিং করতে লাগলো।

কামার্ত রিতি মাঝে একবার চোখ খুলে জানলার দিকে তাকাতেই অকস্মাৎ এক অচেনা ছোকরাকে দেখে আতঙ্কে হতচকিত হয়ে পড়ল এবং লাফিয়ে উঠে বসে তাড়াতাড়ি বুকের উপর শাড়িটা টেনে নিয়ে নিজেকে আবৃত করার চেষ্টা করলো। ইশানও ওকে দেখে ঘরের এককোণায় ভয়ে সিটিয়ে গেল।


রিতির দিকে তাকিয়ে মুচকি হেসে লেবারটি নিজের মাতৃভাষায় জিজ্ঞসা করল – “য়হ, ক্যা চল রহা হে?” – “কে তুমি? এখানে কি করছো? ভাগো হিয়াসে।” – “মৈংনে সোচা কি, কিসী কে সাথ য়হাং বলাৎকার কিয়া জা রহা হে, ইসলিয়ে দেখনে আয়া।” – “ইহা কোই ভী রেপ-টেপ নেহি হো রহা হে। তুম ইহা সে নিকাল যাও।” – “লেকিন অব মৈংনে য়হা জো কুছ দেখা হৈ, দাদাজী কো সব কুছ বতানে হোগা।”


বলেই ছেলেটি পাইপ বেঁয়ে তরতর করে নিচে নেমে এলো। বাড়ির কর্তাকে সবকিছু জানিয়ে দেওয়ার ভয় দেখালে রিতি ও ইশান দুজনেই ভয়ে খুব শঙ্কিত হয়ে পড়ল। দুজনে তাড়াতাড়ি সব পোশাক-আশাক পরে দরজা খুলে বাইরে এলো। কিন্তু ও ততক্ষণে নিজের কর্মক্ষেত্রে ফিরে গিয়ে কাজে লেগে পড়েছে।

এই বিপদ থেকে পরিত্রাণ পাওয়ার জন্য দুজনে নিজেদের মধ্যে কিছুক্ষণ আলোচনা করে শেষ পর্যন্ত রিতি গুটি গুটি পায়ে ওই বাড়িতে গিয়ে ছোকরাটির কাছে গিয়ে হাতে-পায়ে ধরে অনুরোধ করলো রেকর্ডিংটা মুছে ফেলার জন্য এবং অমলজিৎকে এ ব্যাপারে কিছু না বলার জন্য। কিন্তু ওর ততক্ষণে আজকের মতো কাজ হয়ে গিয়েছে।

রিতির এইসব নিবেদনে কোনোরকম কর্ণপাত না করে বৌদির সামনেই সে কাজের নোংরা জামা প্যান্ট খুলে ভালো পোশাক পরে ঘরে ফেরারা জন্য প্রস্তুত হতে লাগলো। রিতির এই অসহায় অবস্থার সুযোগ নিয়ে লেবারটি ওর সাথে ব্লাকমেইল করতে লাগলো – “মৈং উস ভিডিও কো হটা সকতে হুং, লেকিন এক শর্ত হে।” – “কি শর্ত? – “আপ মুঝে এক দিন কে লিএ তুম্হারে সাথে চুদনে দেঙ্গে”

একথা শুনে রিতি বিস্ময়ে পুরো বাকরুদ্ধ হয়ে গেল। ও কোনমতেই এই বর্বর অমানবিক শর্ত স্বীকার করবে না। ও অনেকবার পীড়াপীড়ি করলো, কিন্তু এই অসভ্য লেবারটি নিজের দাবীতে পুরো অনড়। সে কিছুতেই এরকম সুবর্ণ সুযোগ হাতছাড়া করবে না, উলটে রিতিকে শেষবারের মতো সতর্ক করে বলল – “আজ লগভগ দিন খতম হো গয়া হৈ। আগর তুম মেরী বাসনা কো পুরা কর সকতে হৈ, তো কল সুবহ য়হাং আউংগা ঔর আপ কে সাথ সেক্স হোগা। অউর অগর সহমত নহীং হৈ, তো কল শাম মৈং আপকে পতি কো সব কুছ বতাউংগা। ঘবরাও মত, কুছ নহীং হোগা। জব আপ ইশান কে লিংগ কো সহন কর সকতে, তো হমারে ঠাপ ভী খা সকতে হৈ।” এবং নিজের পুঁটুলি নিয়ে সেখান থেকে রওনা দিল।

রিতি ছেলেটিকে সামান্যতম প্রলুব্ধ করতেও পুরোপুরি ব্যর্থ হয়ে, উলটে এইসব অশ্লীল কথা শুনে মনের দুঃখে ঘরে ফিরে আসে। ইশানের সাথে আজকের সহবাস তো পুরো মাথায় উঠলোই উল্টে গোঁদের উপর বিষফোঁড়ার মতো এখন এক নচ্ছার মিস্ত্রি এসে পিছনে জুটেছে। অতঃপর দুজনে ঘরে বসে এর হাত থেকে বাঁচার জন্য নানারকমের পরিকল্পনা করতে লাগলো যাতে সাপও মরে কিন্তু লাঠি না ভাঙে। কিন্তু দলে ভারী এই শ্রমিকের বিরুদ্ধে কোন পরিকল্পনাই সেরকম কার্যকরী মনে হচ্ছে না। বিভিন্ন ফন্দি আঁটতে আঁটতে শেষে সন্ধ্যা হয়ে এলো এবং অমল অফিস থেকে বাড়ি ফিরল।

বাড়ি এসেই চাকরকে ডেকে বলল – “ইশান তোমার চাকরি তো একদম পাকা হয়ে গিয়েছে, বস তোমাকে একবার দেখতে চেয়েছে।” – “ঠিক আছে দাদা। কাল আপনার সাথে গিয়ে তালে দ্যাখা কইর‍্যা আসব।” – “কাল তো উনি অফিসে আসবেন না। তোমাকে উনার ঠিকানা দিয়ে দেব। ওই এগারোটা নাগাদ গিয়ে দেখা করে আসবে।” – “আপনার মত দাদা মানুষ হয় না। এই ধরম ভাইডার জন্য এত্তো কিছু কইরছেন… নিজের লোকও এমন করে না।” – “মনে থাকে যেন। পরে আমাকে আবার ভুলে যেয়ো না যেন!” – “কি যে কয়েন দাদা! আপনারে আর বৌদিরে কি কোনোদিন ভুলতে পারি!”


কিন্তু লজ্জায় সে রাতে আর ইশানের বৌদি তার স্বামীর সাথে ঠিকমতো কথা বলতে পারলো না। রাত গভীর হলে বাড়ির তিনজনে খেয়ে-দেয়ে শুয়ে পড়ল। স্বামীর পাশে শুয়ে রিতি আগামীকাল আসন্ন বিপর্যয়ের কথা ভাবতে ভাবতে এবং ইশান ভবিষ্যতের বৈভব্যপূর্ণ জীবনের কথা কল্পনা করতে করতে একসময় ঘুমিয়ে পড়ল।

অন্যান্য দিনের মতো পরদিনও সকাল আটটা নাগাদ বাড়ির কর্তা কাজে বেরিয়ে গেলেন। কয়েক দিন ধরে উনার দূরে হেড অফিসে ডিউটি করতে হচ্ছে বলে, অমল এখন একটু সকাল সকালই ঘর থেকে বেরোচ্ছেন। ছেলেটা সকাল থেকে মনে হয় বাইরে ওঁত পেতে ছিল। স্বামী অফিসে চলে যেতে না যেতেই রিতির অবৈধ সম্পর্কের সাক্ষী এসে প্রধান দরজায় কড়া নাড়ল।

রিতি ভাবল হয়তো চাকরটা বাজার থেকে ফিরে এসেছে। কিন্তু ও ছুটে গিয়ে দরজা খুলতেই সেই ছোকরাটি জিজ্ঞাসা করলো- – “ক্যা তুম চোদনে কে লিএ তৈয়ার হৈ?” – “য়হ বিল্কুল সম্ভব নহী হে! প্লিজ, ফির সে সোচো।” – “সোচনে কে লিএ অউর কুছ নহীং হৈ। তৈয়ার হো কর উস মকান মেং জল্‌ডী আও।” – “উস মকান মে কিউ?” – “আজ উস ঘর মেং বহুত কাম হৈ ঔর তুম্‌হারা নোকর তো তুম্‌হারে ঘর মেং রহতা হৈ। ইসলিএ মৈং ইস ঘর মেং উসকে সামনে আপকো চুদনে নহীং চাহতা। ঔর তুম্‌হারা পতি ভী য়হা কিসী ভী পল আ সকতা হৈ। তো বিনা মুসীবত মেং চোদনে কে লিএ উস ঘর মেং আও।” – “তুম তো মুসীবত কো কম করনে কে বজায়, বঢ়া রহে হৈ। প্লিজ, ইস সে ছুটকারা পানে কে লিএ কোই অলগ রাস্তা বতাএ।” – “একমাত্র তরীকা হৈ মেরে সাথ সেক্স করনা। অগর আপ উস ভিডিও কো হটানা চাহতে হৈ, তো মৈং তুমকো জহা ঔর জো ভী করনে কে লিএ কহুঁগা, তুম ঠিক ঐসা করেংগে।”

রিতি ওকে অনেকবার অনুরোধ নিবেদন করলো, টাকারও লোভ দেখালো। কিন্তু কামুক লেবারটি সুন্দরী বৌদির সাথে সঙ্গম বিনা অন্য কোন বিকল্পে সম্মত হল না। উল্টে আরও নিজের জায়গায় অনড় ছেলেটি উত্তম সহবাসের জন্য রিতির কাছে কামনা করলো – “ঐসা লগতা হৈ কি তুম সুবহ সে পতি কে লিএ কাম করতে করতে থক চুকে হো। তো মৈং চাহতা হুং কি অচ্ছা চোদন কে লিএ তুম কৃপয়া স্নান করকে তাজা হো জাও।”

সহবাসের আগে স্নান করে সতেজ হওয়ার এই আবদার শুনে রিতি অবাক হয়ে গেল। এদিকে এই বিপদের একমাত্র সঙ্গী ইশানও এখনও বাজার থেকে ফিরছে না দেখে, অগত্যা রিতি ছেলেটির হাত থেকে ক্ষনিকের নিস্তার পাওয়ার জন্য ওকে নিচে বসিয়ে রেখে নিজে দোতলায় উঠলো।


কিন্তু সে এক মুহূর্তের জন্যও নিজের শিকারকে দৃষ্টির অন্তরাল করতে ইচ্ছুক নয়। তাই সেও বৌদির পিছন পিছন উপরে উঠলো। ও খুব ভালোভাবেই বুঝল এই নাছোড়বান্দা ছেলেটির কথামতো ওর সাথে সঙ্গম করা ছাড়া আর কোন দ্বিতীয় পথ খোলা নেই।

অতএব রিতি ছেলেটির আকাঙ্ক্ষা মতো নিজের তোয়ালে নিয়ে স্নান করতে স্নানাগারে ঢুকল। বৌদিও কথামতো কাজ করছে দেখে সেও খুব আনন্দিতও হল। শাওয়ার চালিয়ে শীতল জলধারার নিচে দাঁড়িয়ে সারা শরীরের উত্তাপ হ্রাস করতে করতে রিতি ভাবতে লাগলো- ও ওই লেবারটার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হবে কি না? সহবাস করলেও সেটি নিজের ঘরের অন্তরালে সম্পন্ন করবে না কি ওই ভাঙা বাড়িতে যাবে? আবার ছেলেটি যে যুক্তিগুলো দিল সেগুলিও সঠিক।

ওই নির্জন বাড়িতে যৌনক্রিয়া করাটা বেশি নিরাপদ। আবার কখনো কখনো ওর অতৃপ্ত যুবা মন যৌনতার ব্যপারে সাহসী হয়ে উঠলো। ও চিন্তা করতে লাগলো ছেলেটির বয়স বোধহয় নিজের থেকে কম। তাহলে এক কমবয়সী ছেলের থেকে নতুন যৌনতার স্বাদ পাওয়া যাবে। সেক্ষত্রে ছেলেটির উপর নিজের প্রভুত্বও থাকবে এবং ও সহবাসের ফলে দ্রুত ক্লান্তও হয়ে পড়বে। ফলে ওর হাত থেকে তাড়াতাড়ি নিস্তার পাওয়া যাবে। এইসব নানা রকমের চিন্তাভাবনা স্নাতিকা রিতির মাথায় ঘুরপাক খেতে লাগলো।

এমন সময় এরই মধ্যে ইশান বাজার করে ঘরে ফিরলো। ইশানকে দেখে শ্রমিকটি বলে উঠলো – “ইশান ভাঈ, ক্যায়সে হো? ক্যা আপ মেরে লিএ চায় বনা সকতে হৈ?”

আজ ওরা দুজন লেবারটির আদেশের দাস মাত্র। ওর সাক্ষ্যপ্রমাণের হাত থেকে নিস্তার পাওয়ার জন্য ও যা যা বলবে ওদের দুজনকে মুখ বুজে তাই মেনে নিতে হবে। সেইজন্য ইশান বাজারের ব্যাগ যথাস্থানে রেখে ওর আদেশ শিরোধার্য করে চা বানাতে রান্নাঘরে চলে গেল।

রিতি চা পান করে না, সেজন্য চাকর নিজের এবং ছেলেটির জন্য দুকাপ চা বানিয়ে নিয়ে কিছুক্ষণের মধ্যেই দোতলায় গিয়ে উপস্থিত হল। গল্প করতে করতে দুজনের চা খাওয়া শেষ হলে, প্রায় পনেরো-কুড়ি মিনিট পরে রিতি স্নান করে সতেজ হয়ে গায়ে তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেরোল।

রিতি আশা করেনি যে লেবারটা বাথরুমের সামনে ওর বেরোনোর জন্য অপেক্ষা করবে। তাই কোনোরকমে শরীরে পেঁচিয়ে রাখা তোয়ালেটা হাত দিয়ে জড়িয়ে ধরে বেডরুমে ঢুকে গেল। সদ্যস্নাত সুন্দরীর আর্দ্র রূপের অভিঘাতে ছেলেটি বিস্ময়ে বৈক্লব্য হয়ে গেল। মনে হচ্ছে এখুনি ছুটে গিয়ে জড়িয়ে ধরি।


তবুও নিজেকে সামলে নিয়ে ও বৌদিকে বলল – “ব্রা পৈংটী পহননে কী কই জরুরত নহীং হৈ। ক্যোংকি অন্ত মেং আপকো নাঙ্গা হোনা হী হোগা”

বাচ্চা ছেলেটির কথা শুনে রিতি এবং ইশান দুজনেই খুব অবাক হয়ে গেল। রিতি ঘরে ঢুকে দরজা দিয়ে রোজকারের অভ্যেস মতো গায়ে বডি লোশন মাখাতে মাখতে ভেবে দেখল, ও ঠিকই বলেছে। খালি খালি ব্রা প্যান্টি পরে গেলে শেষ পর্যন্ত সেই শরীর থেকে স্খলিত হয়ে ওই বাড়িতে ধুলো বালির মধ্যে গড়াগড়ি খাবে এবং নোংরা হবে। তার থেকে অন্তর্বাস না পরে যাওয়াই ভালো।


এদিকে বাইরে ছেলেটি ইশানকে আরেকটি কাজের আদেশ দিল – “ভাই, দোপহর মেং হমারে খানে কে লিএ এক অচ্ছা খানা তৈয়ার করেং। ক্যোংকি চোদনে কে বাদ, হমেং বহুত ভুখ লগেগী।”

ছেলেটির কথা শুনে ইশান হো হো করে হেসে উঠলো এবং রিতি বন্ধ দরজার ওপার থেকে যতই ওর ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবগত হচ্ছে ততই আশ্চর্য হচ্ছে।

রোজকারের অভ্যেস মত সারা গায়ে ভালো করে বডি লোশন মেখে রিতি ওর ফরমাশ আনুযায়ী অন্তর্বাস ছাড়া সায়া ব্লাউস শাড়ি পড়ল এবং ভেজা চুল আঁচড়াতে আঁচড়াতে চোদার জন্য প্রস্তুত হতে লাগলো। মেয়েমানুষের সাজগোজ করতে অনেক সময় লাগে বলে ছেলেটি ইশানকে বলল – “সুবহ সে মৈং নাস্তা নহীং কিয়া। ঘর মেং কোই খানা হৈ? লড়কিয়োং কো ড্রেস করনে মেং বহুত সময় লগতা হৈ।” – “ঠীক হে। নীচে আও। তুমহেং খানা দেতা হুঁ।

বলে ইশান ছেলেটিকে নিয়ে নিচে গেল এবং ওকে খেতে দিয়ে রিতির সাথে পরামর্শ করার জন্য উপরে চলে এলো। সদ্যস্নাতা রিতি চোদন খাওয়ার জন্য সেজেগুজে ঘর থেকে বেরিয়ে এলো। ইশান বৌদিকে নিয়ে ঘরে ঢুকে ফিসফিস করে জিজ্ঞসা করল – “ও কি কইল?”

– “ও বলল, ওর সাথে ওই বাড়ি গিয়ে সেক্স করতে।”

– “ক্যান?”

– “বলল এখানে সেক্স করা নাকি রিস্কি, সেইজন্য…”

– “সে ঠিক কথাই কইছে! তুমি ওরে ট্যাকার কথা কইছ?”

– “হ্যাঁ বলেছি, কিন্তু সেক্স ছাড়া আর কিছুতেই রাজী হচ্ছে না।”

– “তা কি করবে বলে ঠিক কইরলে?”


– “ভাবছি ওকে মারধোর দিয়ে ওর কাছ থেকে মোবাইলটা ছিনিয়ে নিলে কেমন হয়!”

– “ক্যা আপ দোনোং মেরে মোবাইল লুটনে কী বাত কর রহে হোং? লেকিন মেরে পাস অভী ওয়হ নহীং হৈ। তুমকো উসে চোদনে কে বাদ হী মিলেগী।”

ছেলেটি এরই মধ্যে প্রাতরাশ শেষ করে বাইরে দাড়িয়ে কান পেতে ওদের কথা সব শুনছিল। ওর কথা শুনে ওরা দুজন চমকে উঠলো! রিতি তাড়াতাড়ি পরিস্থিতি স্বাভাবিক করার জন্য ঘর থেকে বেরিয়ে ওকে বলল – “নহী নহী, ঐসী কোই বাত নহী হো রহা হে।”

– “অব তুম এক অচ্ছী লড়কী কী তরহ বাত কর রহে হো। জলদী তৈয়ার হোকর বাহর আও। মৈং বাহর ইংতজার কর রহা হুঁ।”

বলে ছোকরাটি গডগড করে সিঁড়ি দিয়ে নেমে বাইরে চলে গেল। সে চলে যেতেই রিতি ইশানকে বলল – “ও সবকিছু প্লান করেই মাঠে নেমেছে। আমাদের পরিকল্পনা বুঝতে পেরে ও আগে থেকেই মোবাইলটা সরিয়ে রেখেছে।”

– “কাল ওর মোবাইলডা কাইড়্যা নিলে কাজ হইত। কিন্তু ও ব্যাটা তো দাঁড়ালোই না! ছিনতাই হবার ভয়ে ছবি তুলেই পগার পার।”

– “তাহলে ওর সাথে সেক্স করা ছাড়া আর কোন উপায় নেই?”

– “যদি ওর চোদন খাইতেই চাও তবে আমার মনে হয় ওই বাড়ি যাওয়াই বুঝদারের কাজ হবে।”

– “কেন?”

– “কারণ বাঁশ কাঠের জঞ্জালের মাঝে দাঁড়ায় দাঁড়ায় ও বেশিক্ষণ তোমায় চুদতে পারবে না। উলটে এই নরম বিছানায় ও একবার তোমায় পাইলে আর ছাড়বে না। আর আজ আমি দিখলাম ওই বাড়িতে নতুন লোহার দরজা লাগাইছে। তাই যে কেউ হুট কইর‍্যা ঢুকে পড়তে পাইরবে না।”
– “হ্যাঁ, আমিও কাল তাই দেখেছি। তাহলে তুমি আমাকে বলছ ওই বাড়িতে যেতে?”

– “তবে চোদার আগে দেখে নিও ও যেন ওই ভিডিওটা মুইছ্যা ফ্যালে। আর চোদার সময় একদম দুক্ষ কর না, তাহলে কষ্ট হবে। সবসময় মনে করছে স্বামীর সাথে সোহাগ করছ। তাহলে খুব আনন্দ পাবে।”

চাকরের উপদেশ শুনে রিতিও ভেবে দেখল ওই বাড়ি যাওয়াটাই বুদ্ধিমানের কাজ হবে। কারণ আজ যদি কেউ না জানিয়ে অকস্মাৎ এই বাড়িতে এসে উপস্থিত হয় তাহলেও ফেঁসে যাওয়ার কোন ভয় থাকবে না এবং এই জনহীন প্রান্তরে ওই ভাঙাচোরা বাড়ির দিকে মিস্ত্রি ছাড়া আর কেউই পা বাড়ায় না। আর কেউ এসেও পড়ে, তাহলেও গ্রিলের জন্য ভিতরে ঢুকতে পারবে না। সেইজন্য রিতি গলার সোনার হারটা খুলে রেখে, চুল বেঁধে মিস্ত্রির হাতে চোদান খাওয়ার জন্য নিচে নামলো। ঘর থেকে বেরোনোর আগে চাকরকে জিজ্ঞাসা করল – “তোমার তো আজকে আবার চাকরির জন্য দেখা করতে যেতে হবে?” – “হ্যাঁ এখুনি বেরবো ভাবছি।” – “তাহলে আমি এক সেট চাবি নিয়ে যাচ্ছি। তুমি দরজায় তালা দিয়ে চাবিটা নিয়ে যেয়ো। এই অবস্থার মধ্যে তোমার আর ওই বাড়ি যাওয়ার দরকার নেই।” – “ঠিক আছে বৌদি।”

রিতি চাবির গোছাটা নিয়ে শাড়ির আচলে বেঁধে বাইরে বেরিয়ে তাকিয়ে দেখল ছেলেটা রাস্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে একটি বিঁড়ি টানছে। ইশান যতই বলুক, তবু সামান্য সুখে জন্য এই ম্লেচ্ছ ছেলেটিকে ও কিছুতেই নিজের স্বামী হিসাবে মেনে নিতে পারবে না। বৌদিকে দেখে বিড়িটা ফেলে দিয়ে জিজ্ঞাসা করল – “ক্যা তুমনে সুবহ নাস্তা কিয়া?”
– “হুম কিয়া।”
– “তো ফির চলো”
পাশ থেকে বৌদির বক্র কোমর জড়িয়ে ধরে রিতিকে নিয়ে হর্ষিত মনে লেবারটি তার কর্মক্ষেত্রে চলল।


[+] 2 users Like abcde@12345's post
Like Reply
#5
সেখানে পৌঁছে বাড়িটার সামনে দাঁড়িয়ে রিতি দেখল বারান্দায়, বাইরের দিকের সবকটি জানলায় গ্রিল লাগানো আছে। ফলে এখন আর বাইরের কেউ ঘরে ঢুকে ওদের যৌনকর্মে ব্যঘাত না ঘটাতে পারে। ছেলেটি ওকে নিয়ে ঘরের ভিতরে প্রবেশ করতে গেল, এমন সময় রিতি বলল

– “ক্যা তুম দরওয়াজা বংদ নহীং করোগে?”
– “কোই ভী নহীং আএগা!
– “ফির ভী”
– “ঠীক হে, তুম জব বোল রহে হো…” বলে সে দরজায় ভিতর দিয়ে তালা লাগিয়ে এই যৌনপুরীতে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করলো।

নিরাপত্তা নিশ্চিত করে রিতি ধীরে ধীরে ঘরের ভিতরে প্রবেশ করতে লাগলো। সদ্য নির্মিত ছাদের নিচে চারিদিকে বাঁশ কাঠের জঞ্জাল স্তূপাকারে রাখা আছে। বাড়িটি ভালো বড় হলেও লেবারটি রিতিকে পিছনে কোণার দিকে একটি ছোট খুপচি ঘরে নিয়ে গেল।

একটিমাত্র ছোট ঘুলঘুলি যুক্ত ঘরটিকে দেখে কোন অ্যাটাচ্‌ড বাথরুম মনে হচ্ছে। কক্ষে প্রবেশ করে তো রিতির চোখ ছানাবড়া। অন্ধকারের মধ্যে মেঝে জোড়া একটা পুরনো বড় জাজিম পেতে সেখানে আরও দুজন মিস্ত্রি বসে অপেক্ষা করছে।

এরকম এক চিত্তহারী অত্যুজ্জ্বল সুন্দরীকে দেখে কামলালসাপূর্ণ সব মিস্ত্রিরা উঠে দাঁড়িয়ে সঙ্গম লিপ্সায় ওর আপাদমস্তক সৌন্দর্য দেখছিল। মজুরটি ঋত্বিকাকে দেখিয়ে সহাস্যে বলল – “দোস্তোং, য়হ খুবসুরৎ ঔরত রিতি হে। বহ হমারে পাস সে সুখ পানে কে লিএ য়হাং আএ হৈ।”

সামনে দাঁড়িয়ে থাকা বয়স্ক একজন মিস্ত্রি বললেন – “তো ফির খড়ে ক্যোং হো? অপনী শাড়ী কো খোলো ঔর য়হাং আও। চলো, সভী উসে হমারে লোংডা কা সুখ দেতে হৈ।”

আরো দু’জন অপরিচিত লোককে এখানে দেখে এবং তাদের মুখে এরকম অশ্লীল কথা শুনে রিতি আতঙ্কে লেবারটিকে জিজ্ঞাসা করলো
– “য়ে লোগ কৌন হে? ওয়ে ক্যা বোল রহে হে?”

– “য়হ হমারা মালিক হৈ। আজ কী সভী যোজনাএং উনকী হৈং।”

– “লেকিন তুমনে কহা থা কি কেবল তুমহারে সাথ সেক্স করনা হৈ।”

একথা শুনে ওই বুড়ো মিস্ত্রিটা বললেন
– “তুম উস্কে সাথ সেক্স করেংগে ঔর হম কেবল খড়ে খড়ে উংলী চুসেংগী?

– “ঔর ওয়হ ভিডিও কহা হে?”

– “হমনে কভী ওয়াদা নহীং তোড়া।”

একথা বলে বুড়ো লোকটা নিজের পকেট থেকে শ্রমিকটার সেই মোবাইলটা বের করে রিতির সামনে সেই অশ্লীল ভিডিওটা মুছে ফেললেন এবং বললেন
– “হমনে অয়াদোং কো পুরা কিয়া। অগর আপ চাহেং তো আপ ইস মোবাইল কো অপনে সাথ লে জা সকতে হে। অব তুমহারী জওয়ানী সে হমেং খুশ কর দো।”

সাথে সাথে আরেকজন মিস্ত্রি খপাত করে ওর বুকের উপর থেকে শাড়ির আঁচল ছিনিয়ে নিয়ে এক হ্যাঁচকা টান দিল আর ও পাকে পাকে শাড়ি খুলে ঘুরতে ঘুরতে গিয়ে বয়স্ক লোকটার কোলে গিয়ে পড়লো।

উনিও দুহাত প্রসারিত করে সুন্দরীকেই কামনা করছিলেন। সায়া ব্লাউজ পরা রিতি কোলের মধ্যে এসে পড়তেই ওকে জড়িয়ে ধরে, উনি ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে উগ্র চুম্বন শুরু করলেন। পান বিড়ি খৈনি খাওয়া নোংরা মুখের স্পর্শ থেকে রিতি ঘেন্নায় নিজের মুখ সরিয়ে নিতে চাইল।

কিন্তু উনি বাঁহাত দিয়ে ওর তন্বী কোমর শক্ত করে জড়িয়ে, ডান হাত দিয়ে মাথাটা ঠেসে ধরে একনাগাড়ে চুমু খেয়েই যেতে লাগলেন। ওর শুভ্র মুখের মধ্যে নিজের শ্যাদলা বটা জিভ ঢুকিয়ে এলোপাথাড়ি ভাবে ইচ্ছামত নাড়াচাড়া করছেন।

কুমড়ো বীচির মতো পান গুটখা খেয়ে ক্ষয়ে যাওয়া কালো কালো দাঁত দেখে লোকটাকে বস্তিতে বেড়ে ওঠা অশিক্ষিত নিন্মশ্রেনির লোক বলে মনে হয়। কিন্তু এই বয়সেও উনার পেটানো মজবুত শরীর দেখে ধারনা করা যায় উনি সারা জীবন উনি বিশাল পরিশ্রম করে রোজগার করেছেন। এখন ঠিকাদারি করে মোটামুটি ভালো টাকা রোজগার হয় বলে শরীরে নতুন একখানি ভুঁড়ি এবং গোঁফহীন পাকা সূচালো দাঁড়ি সংযোজিত হয়েছে।

চুমু খেতে খেতে এক ফাঁকে নিজের ডান হাতটা রিতির চুলের উপর থেকে সরিয়ে এনে ওর বাম স্তন ধরে আস্তে টিপুনি দিল। পিষেই বুঝল এই কোমল অপূর্ব মাই সত্যিই অসাধারণ। এক দীর্ঘ কদর্য চুম্বনের পর লোকটি মুখ তুলে বললেন
– “আপকো পাস ক্যা দো বড়ী বড়ী মুলায়ম চুচিয়া হৈ! বহুত আচ্ছা! ঐসে লগতা হৈ কি আপ ব্লাউজ কে অংদর ব্রা নহীং পহনতে।”

পাশ থেকে যত নষ্টের গোঁড়া ওই লেবারটা বলে উঠলো
– “মৈংনে উসে ব্রা পহননে সে মনা কিয়া।”
– “অচ্ছা কাম কিয়া। ব্রা কিসী ভী কাম কে লিএ নহীং, বস পরেশান করনে কে লিএ।”

একথা বলেই বুড়োটা ব্লাউজের উপর থেকে কপাৎ করে একটা বাতাবি লেবু মুখে পুরে চুকচুক করে চুষতে শুরু করলেন। রিতি দুহাত দিয়ে মিস্ত্রিটার ঘাড় ধরে ঠেলাঠেলি করে নিজেকে বাঁচানোর বৃথা চেষ্টা করতে লাগলো।

কিন্তু রোজ অমানবিক পরিশ্রম করে খেঁটে খাওয়া এই দিনমজুরগুলোর সাথে রিতি কোনমতেই শারীরিক শক্তিতে পেরে উঠবে না। কবার এই মাই আরেকবার ওই মাই চুষে উনি ওর ব্লাউজটাই পুরো ভিজিয়ে ফেললন আর সেই ভেজা হলুদ রঙের সিল্কের পাতলা ব্লাউজের মধ্যে দিয়ে ওর স্তনবৃন্ত পরিষ্কার দেখা যাচ্ছিল।

এতক্ষণ ধরে স্তন সুধা পান করেও বুড়োর আশা মেটেনি। তাই তিনি বলে উঠলেন
– “ব্লাউজ কে বাহর সে চুচিয়া চুসনে মেং কোই মজা নহিং হৈ। অসলী বুব্বে চুসনা হোগা।”

এবং রিতিকে নিবিড় আলিঙ্গন থেকে মুক্ত করে ওকে ধরে মাটিতে পাতা জাজিমের উপর শুইয়ে দিলেন। সাথে সাথে অপর মিস্ত্রিটা তৎপর হয়ে ওর হাত দুটো চেপে ধরলো এবং মজুরটা ওর পা দুটো মুঠো করে ধরলো। এবার বুড়ো হাসতে হাসতে ওর পেটের দুপাশে পা দিয়ে কোমরের উপর হালকা করে চেপে বসলেন এবং আস্তে আস্তে লয়ালিত হাতদুটি সম্মুখে প্রসারিত করে এক এক করে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলেন এবং সেই সাথে ডবকা দুদ দুটোও আস্তে আস্তে ফেটে বেরোতে লাগলো।

নিরুপায় রিতি লম্পট মজুরদের হাত থেকে নিজের অমূল্য শরীরকে রক্ষা করার জন্য ওদের কাছে অনুনয়-বিনয় করতে করতে কাটা কইমাছের মত নিষ্ফল ছটফট করতে থাকল।



উল্টে এক চঞ্চল যুবতীর ছটফটনি দেখে ওরা আরো মজা পাচ্ছিল এবং ওকে নিয়ে নিজেদের মধ্যে অশ্লীল কথাবার্তা বলছিল। ব্রা পরেনি বলে শেষ হুকটা খোলার সাথে সাথে মাইয়ের চাপে কাঁচুলিটা নিজে থেকেই উৎপাটিত হয়ে সেই স্বর্গীয় স্তনযুগল সকলের সামনে উন্মোচিত হল।

লোকটা নিজের কড়া পড়া কঠিন হাত’দুটো দিয়ে আলতো করে কোমল মাইয়ের উপর থেকে ব্লাউসটা পুরো সরিয়ে দিলেন এবং উনার সেই কম্র পরশে রিতির সারা শরীরে কামনার আগুন জ্বলে উঠলো।
অভিজ্ঞ বুড়ো ওর দুদুর পরিধি বরাবর সস্নেহে হাত বোলাতে বোলাতে ধীরে ধীরে স্তনবৃন্তের দিকে অগ্রসর হলেন। কয়েকবার ভালোভাবে পুরো মাই আদর করে উনি স্তনবৃন্তের চারিপাশের উঁচুনিচু গোলাপি বলয় বরাবর আঙুল ঘষতে লাগলেন।
সোহাগ করতে করতে উনি আবার কখনো কখনো ওর সগর্বে মাথা উত্তোলন করে দাঁড়িয়ে থাকা লাল আঙুরের মতো বোঁটাটা তর্জনী দিয়ে পিষে দাবিয়ে দিতে লাগলো। উনার বয়স্ক হাতের শিহরিত পরশে ওর স্তনবৃন্তদুটো শক্ত হয়ে এলো।
ধুরন্ধর বুড়ো তা খুব ভালোভাবেই অনুভব করলেন। উনি রিতির এই অবস্থারই অপেক্ষা করছিলেন। উনি এবার মেয়েটির শক্ত স্তনবৃন্ত দুটো দুই হাতের তর্জনী ও বৃদ্ধাঙ্গুলি দিয়ে চিপে ধরে মোচড়াতে লাগলেন।
কুচযুগলে এমন আভিনব কমনীয় নিপীড়নের ফলে রিতি শীৎকার জুড়ে দিল। উনি শুধু মাইয়ের বোঁটা মুচড়েই ক্ষান্ত হলেন না, উল্টে মেয়েটির কামধ্বনি শ্রবণ করে উনি আরও উত্তেজিত হয়ে পড়লেন এবং মাঝে মধ্যে ওর স্তনবৃন্ত দুটো ধরে টেনে পীনপয়োধরদ্বয় উত্তোলিত করে আবার ছেড়ে দিয়ে কোমল আন্দোলিত মাইয়ে সৃষ্টি হওয়া মধুর তরঙ্গ তারিয়ে তারিয়ে উপভোগ করতে লাগেলন।
মাই চটকাচটকির ফলে এই অমূল্য সম্পদ’দুটি গরম হয়ে গেলে উনি রিতির দিকে তাকিয়ে মুচকি হেসে ওর ক্লিভেজে মুখ ডুবিয়ে মাথা নাড়িয়ে দুদ দুটোকে দোলাতে লাগলো। তারপর লকলকে জিভ দিয়ে ভালভাবে চেটে পুরো সুস্বাদু মাইটা উনি লালারসে সিক্ত করে ফেললেন।
আস্তে আস্তে মুখটা উনি কেন্দ্রবিন্দুর কাছে নিয়ে গিয়ে নিজের পুরু জিভ দিয়ে ওর বোঁটা নাড়াতে লাগলেন। কয়েকবার তো উনি গোলাপি বোঁটাটি আলতো করে কামড়ে ধরে দুইপাটি দাঁতের মাঝে নাড়াচাড়া করতে লাগলেন।
রতিবিদ্যায় পণ্ডিত বৃদ্ধ বিবিধ অভিনব মাই সোহাগের মাধ্যমে উনি মেয়েটির পূর্বরাগ ভঞ্জন করতে লাগলেন। অন্যান্য পুরুষদের মতো উনার কামকেলিতে কোন তাড়াহুড়ো নেই। ধীরেসুস্থে প্রতিটা কামকলা পূর্ণরূপে উপভোগ করে হৃদয় সন্তুষ্ট হলে এবং সঙ্গিনী তৃপ্ত হলেই উনি পরবর্তী ভঙ্গিমায় উত্তীর্ণ হচ্ছেন।

উনার জ্ঞাত সবকটি স্তন শৃঙ্গার ক্রমান্বয়ে প্রয়োগ করে রিতির যৌনতার আগুন ক্রমশঃ লেলিহান হলে উনি একটি মাই মুখে পুরে ভালমতো চোষা শুরু করলো। এই ফাঁকে অন্য মিস্ত্রি দুজনের কেউ রিতির ঠোঁটে চুমু খেয়ে, বা অনধিকৃত মাইটা নিয়ে চটকাচটকি করে অথবা পায়ের আঙুল মুখে পুরে চুষে সেই কামানলে ঘৃতাহুতি দিতে লাগলো।

স্তন চুষতে চুষতে বুড়ো কিন্তু মুখের আড়ালে সমানে জিভ দিয়ে উত্তেজক স্তনবৃন্ত ঘাটাঘাটি করে চলেছে। কয়েকবার তো উনি মাই চুষে ধরে মাথা উঁচু করে ওর স্তনকে উত্তরণ করার চেষ্টা করছিল।

প্রায় আধঘন্টা ধরে যৌথ শৃঙ্গারের ফলে রিতি কামানলে উত্তপ্ত হয়ে টগবগ করে ফোটা শুরু করলে বুড়ো স্তনদ্বয়ের ভার বাকীদের উপর সপে দিয়ে, আস্তে আস্তে ওর পেটের উপর থেকে সরে শরীরের সবচেয়ে মূল্যবান যৌনাঙ্গ অধিকার করতে নিন্মে অবতীর্ণ হলেন।

নিজের যৌনাঙ্গ নিয়ে সদা সচেতন রিতি যৌনতার ঘোরে আচ্ছন্ন হয়ে কামুক বুড়োকে বারবার বারণ করা সত্ত্বেও উনি সেসব শীৎকারে কোনরকম কান না দিয়ে ওর পায়ের উপর চেপে বসলেন এবং ধীরে ধীরে সায়া উত্তোলন করে সর্বসমক্ষে ওর সদ্য প্রস্ফুটিত টাটকা যৌনি প্রদর্শন করলেন।

এরকম অপার্থিব গুদ দেখে উনার বিস্ময়ে চক্ষুদ্বয় বিস্ফারিত হল এবং এই সুস্বাদু যোনি চেখে দেখতে উনি নিচু হয়ে আলতো করে যোনিতে জিভ ছোয়ালেন। রিতি তো গুদে পুরুষের ছোঁয়া পেয়ে উত্তেজনায় শিহরিত হয়ে কাঁপতে থাকলো।

টাটকা যোনির স্বাদে মাতোয়ারা বুড়ো মেয়েটার নরম ফুলকো যোনিওষ্ঠ দুটির মাঝের সংকীর্ণ লালচে চেরায় লকলকে জিভ দিয়ে কয়েকবার ভালো করে লেহন করে লালারস দিয়ে গুদটা ভিজিয়ে দিয়ে উনি মুখ তুলে মিস্ত্রিদের উদ্দেশ্যে বললেন
– “জাও, অব অপনে কাম পর জাএং”

এরকম শুভ মুহূর্তে এমন একটা খাসা মালকে ছেড়ে ওরা কেউই যেতে না চাইছিল না। কিন্তু কাজের তাগিদে তাদেরকে যেতেই হবে।

দুপুরে স্নান করার আগে মাথায় মাখার জন্য, মিস্ত্রিরা ঘরের দেওয়ালের মাঝে ছোট এক প্রকোষ্ঠে একটা বোতলে নারকেল তেল রেখেছিল। ঠিকাদার উঠে দাঁড়িয়ে পিছনে দিকে ঘুরে নিজের লুঙ্গি খুলে নিজের কালো, মোটা এবং কিছুটা বক্র হয়ে উর্দ্ধমুখী পুংলিঙ্গটা বের করলেন এবং সেই বোতল থেকে হাতে কিছুটা নারকেলর তেল ঢেলে নিয়ে বাঁড়ায় মালিশ করতে থাকলেন।

বাকী দুজন মিস্ত্রি তখনও ছটফট করতে থাকা রিতিকে দুদিক থেকে চেপে ধরে ওর মাই নিয়ে খেলা করে চলেছিল। মালিশ করে করে বাঁড়াটা আরও ফুলে প্রসারিত হয়ে এক চকচকে হস্তীকায় শিশ্নের আকার ধারণ করলে বুড়ো নিজের গেঞ্জি খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শায়িতা নগ্না সুন্দরীর সামনে এসে দাঁড়ালো।

একজন বৃদ্ধের এরকম মোটা, মজবুত, ভাঁজবহুল পেশিযুক্ত বাঁড়া দেখে যতটা না আশ্চর্যান্বিত হল তার থেকে বেশি আশঙ্কিত হল এই দানবীয় বাঁড়া দিয়ে ওর তরুণ যোনি মন্থনের পরিণতির কথা ভেবে। উনি বাঁড়া নাচাতে নাচাতে ওর পায়ের কাছে এসে বসলেন এবং তুলতুলে ফর্সা গোলাকার চরণদ্বয় ধরে লেবারটিকে বললেন
– “অব তুম জাও। মেরে হোনে কে বাদ মৈং তুমকো বুলাউংগা।”

অগত্যা মালিকের নির্দেশে ছেলেটি নিজের শিকারকে দুজন সহকর্মীর হাতে তুলে দিয়ে ছাদে গিয়ে বালি সিমেন্ট মাখাতে লাগলো। উনি আস্তে আস্তে নিজের হাত সুন্দরীর পা বরাবর উপরে উঠাতে লাগলেন এবং সেই সাথে সাথে ওর সায়াও তুলে দিতে লাগলেন।

সায়াটিকে আবার কোমর অবধি তুলে দিয়ে গুদ আনাবৃত করে উনি মেয়েটির পেলব শরীরের উপর টানটান হয়ে পুরো শুয়ে পড়লেন। দুজনের বৃদ্ধ ও কচি নাক ঠোঁট স্তনবৃন্ত নাভিকুণ্ড যৌনাঙ্গ উরু পরস্পর স্পর্শ করল।

পরপুরুষের শরীরের সংস্পর্শে রিতির রোমহীন সর্বাঙ্গ পুলকে শিরশির করে উঠলো। ওকে আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে উনি এবার চোখ দিয়ে ইশারা করে বাকী আরেকজনকেও এখান চলে যাওয়ার নির্দেশ দিলেন। কারণ তৃতীয় কোন ব্যক্তি সম্মুখে উপস্থিত থাকলে চোদার সময় মনঃসংযোগ ছিন্ন হবে এবং প্রেমকার্যে ব্যঘাত সৃষ্টি হবে। সেইজন্য উনি এখন অধিকৃত মেয়েটাকে সকলের অনুপস্থিতিতে একাকী ইচ্ছামতো চুদতে চান।

রিতিকে ছেড়ে দিয়ে ওই মিস্ত্রিটা উপরে যাওয়ার সময়, দেওয়াল গাঁথনির জন্য বানানো বাঁশের মাঁচা দুটো ঘরের দরজার উপর ভেজিয়ে দিয়ে এখান থেকে বেরোনোর সবরকম পথ অবরুদ্ধ করে দিয়ে গেলেন। উনি চলে যেতেই, বুড়ো পাশের বাড়ির সুন্দরী বৌদিকে পুরো নিজের কব্জায় নিয়ে নিলেন।

আসন্ন বিপত্তির কথা উপলব্ধি করে রিতি নিঃসঙ্গ বৃদ্ধের বন্ধন থেকে নিজেকে মুক্ত করার জন্য অনেক প্রচেষ্টাই করলেন। কিন্তু মেয়েমানুষ পরিচালনায় অভিজ্ঞ বুড়োর হাত থেকে নিস্তার পাওয়া ওর মতো তরুণীর পক্ষে অসম্ভব। উল্টে বুকের মধ্যে জাপটে ধরা মেয়েটির ছটফট উপভোগ করতে করতে উনি নিজের সুদৃঢ় লিঙ্গ দিয়ে ওর গোপনাঙ্গে গুঁতো মারতে লাগলেন।

রিতি তাড়াতাড়ি হাত দিয়ে যোনির উপর থেকে বাঁড়াটা সরিয়ে দিল। বাঁড়ায় হাত লাগতেই রিতি শিউরে উঠলো। ওরে বাবা! এরকম মোটা বাঁড়া ও কোনোদিন ধরে দেখেনি। লম্বায় ইশানের মতো হলেও চওড়ায় বুড়োর বাঁড়া ওর থেকে প্রায় দ্বিগুণ মোটা।

রিতির কচি হাতেও মুঠোয় তা ঠিকঠাক আঁটছিল না। স্বামীর নেংটি ইদুরের মতো নুনু দেখে ও কোনোদিন ভাবতেও পারেনি যে ছেলেদের বাঁড়া এরকম আকারেরও হয়। উনিও মেয়েদের এই স্বাভাবিক বিরুদ্ধাচরণ সম্পর্কে পূর্ব থেকেই অবগত ও অভ্যস্ত। তাই উনি আর দেরী না করে এই সুযোগে নিজের পোঁদটা হালকা উঁচু করে বাঁড়ার মুণ্ডুটা ওর আকাঙ্ক্ষিত যোনিমুখের উপর স্থাপিত করে, জোরে এক ঠাপ মেরে বাঁড়ার চামড়াহীন ধুমসো মুদোটা এক ধাক্কায় যোনিতে প্রোথিত করে দিল।
পুরুষের লিঙ্গের পরিমাপ নিয়ে চিন্তাভাবনা করতে থাকা অন্যমনস্ক রিতি হটাত নিজের গুদে এরকম একটা দানবীয় বাঁড়ার গুঁতো খেয়ে হাউমাউ করে আর্তনাদ করে উঠল। উপর থেকে দু’জন এই মেয়েলি শীৎকার শুনে উৎফুল্ল হয়ে নিজেদের মধ্যে মাতৃভাষা উর্দুতে বলাবলি করতে লাগলেন
– “ভালোভাবে মেয়েটার ট্রেনিং চলছে!”
এদিকে তটভূমিতে আছড়ে পড়া সমুদ্রের ঢেউয়ের মতো অবিশ্রান্ত ভাবে একের পর এক ঠাপ মেরে ঠিকাদার নিজের আসুরিক বাঁড়াটা সুন্দরীর অম্লান গুদের মধ্যে গেঁদে দিতে লাগলেন এবং কামযন্ত্রনায় উত্যক্ত রিতি ফাঁদে আটকানো ত্রস্ত পাখির মতো বিক্ষুব্ধভাবে আলোড়িত হতে লাগলো। আস্তে আস্তে বুড়ো নিজের কোমর নাচানোর বেগ বাড়াতে বাড়াতে ক্রমশঃ দ্রুতগতিতে কামিনীকে মন্থন করতে লাগলো।

আর সেইসাথে অবিরতভাবে চলিল বুড়োর কঠিন হাত দিয়ে সুন্দরীর রসালো স্তনদ্বয় ডলন ও পিষণ। গুদে প্রবিষ্ট ঠিকাদারের পোঁড় খাওয়া অভিজ্ঞ বাঁড়া রিতির কাছে ইশানের ওই ভীম বাঁড়ার চাইতেও অনেক বেশি শক্ত ও কর্কশ বলে মনে হলো।

লিঙ্গটা কিছুটা বক্র বলে প্রতিবার মুণ্ডুটা গিয়ে সোজা যোনির গভীরে জি-স্পটে ধাক্কা মেরে এক অনাবিল ভোগসুখের সঞ্চার করছে এবং ফোলা ফোলা শিরা উপশিরা ধমনী শোভিত অমসৃণ শিশ্নটি চলাচলের সময় রিতির টাইট যোনির অন্তর্গাত্রের সহিত ঘর্ষণের ফলে পরম পুলকের উদ্রেক ঘটাচ্ছে।

এক কামুক বুড়ো উগ্র বনচারীর ন্যায় প্রতিবেশী সদ্যবিবাহিতা যুবতীকে ঠাপিয়ে মিনিট পাঁচেকের মধ্যেই ওর প্রথমবার জল খসালো। বাঁড়ায় নারীর উষ্ণ তরলস্রোতের ছোঁয়া পাওয়া মাত্রই বুড়োর মুখ হাসিতে ভরে গেল।

 কিন্তু অন্যদিকে লাজুক রিতির তুলতুলে গাল লজ্জায় লাল হয়ে উঠলো এবং দুহাত দিয়ে নিজের মুখ ঢেকে লুকোতে লাগলো। সেদিন প্রত্যেকবার রিতির জলখসার পরে ইশান কিছুক্ষণের জন্য গুদ থেকে বাঁড়া বের করে ওকে বিশ্রাম দিয়েছিল।

কিন্তু আজ এনার কোনোরকম থামাথামির লক্ষণ নেই। চিকণ যোনিতে প্রবিষ্ট বৃদ্ধ বাঁড়ার পাশ দিয়েই চুঁইয়ে চুঁইয়ে সেই কামরস পড়তে লাগলো। উনি রিতির মুখের উপর থেকে ওর হাত সরিয়ে দিয়ে বলল
– “তুমহারা শকল তো শর্ম সে লাল হো গয়া! ক্যা তুম মেরে সাথ ইস সংভোগ কে আনংদ লে রহে হৈ?”

কোনোরকম হাওয়া চলাচলের পথ ছাড়া বাঁশ-কাঠে ঘেরা এই ছোট গুমোট ঘরে দুজনেই গরমে উষ্ণ সম্পর্কের প্রভাবে দরদর করে ঘামছে। প্রায় পনেরো মিনিট ধরে একটানা রিতির কোমল তনুর উপরে উঠে ঠাপানোর পর সুন্দরীর আরেকবার রাগমোচন হলে, বুড়ো এবার ওর গুদ থেকে প্রচণ্ড বাঁড়াটা বের করে ওর পাশেই শুয়ে পড়লেন।
কিন্তু যৌনতায় উনার বিন্দুমাত্র ফুরসৎ নেই। এই অবসর সময়ে উনি ওর শরীরের শেষ আবরণ সায়ার গিঁট খুলে কোমর থেকে পেটিকোটটা নামিয়ে দিলেন। তারপর পিছন থেকে ওর আবরণহীন নগ্ন শরীরকে বুকের মধ্যে নিবিড় ভাবে জড়িয়ে ধরে ওর ঘামে ভেজা সুগন্ধময় গলায় পিঠে চুমু খেতে লাগলেন এবং সেইসাথে উনার খাঁড়া বাঁড়াটা রিতির পোঁদের খাঁজে গুঁতো মারতে মারতে প্রবেশের পথ খুঁজতে লাগলো।
বেশিক্ষন বিশ্রাম দিলে আবার যৌন শিহরণের চরম সীমায় উপনীত হওয়া রিতির উত্তেজনা প্রশমিত হয়ে যাবে এবং বৌদিকে পুনরায় রতিক্রিয়ায় লিপ্ত করতে প্রতিরোধ সৃষ্টি করবে। তাই উনি বেশি দেরী না করে ওর এক থাই ধরে উঁচু করে রিতির দুর্লভ গুদে নিজের অতুলনীয় বাড়া ঢুকিয়ে দিয়ে আবার দুর্দম গতিতে চোদা শুরু করলেন।
সেইসাথে ঘাড়ে চুমু খেতে খেতে একনাগাড়ে রিতির স্তনমর্দন ও শীৎকার তো চলছেই। কিন্তু অন্তরাল থেকে এই ভাবে জড়িয়ে ধরে সঙ্গম করে রিতিকে যথেষ্ট আনন্দ প্রদান করলেও বুড়ো নিজের ঠিক মনঃপুত হচ্ছিল না। তাই মিনিট পাঁচেক পরে দ্বিতিয়বার জলস্খলন হলে উনি সুন্দরী বৌদিকে ধরে নিজের ভুঁড়ির উপর বসিয়ে দিলেন।
সময় নষ্ট না করে ঠিকাদার তাড়াতাড়ি এক হাত দিয়ে ওকে নিজের বুকের মধ্যে চেপে ধরে ঠোঁটে ঠোঁট মিশিয়ে গভীর চুম্বন করতে করতে, আরেক হাত দিয়ে নিজের বিশাল বাঁড়াটা রিতির আঁটোসাঁটো গুদের মধ্যে ঢোকানোর চেষ্টা করতে লাগলো।
যোনি কামরসে ভিজে পিচ্ছিল ছিল বলে এবার আর ঢোকাতে বুড়োকে বেশি বেগ পেতে হলো না। বাঁড়াটা যোনিমুখে ঠেকিয়ে জোরে চাপ দিতেই ধুমসো মুণ্ডুটা পুচুৎ করে যোনিগহ্বরের অভ্যন্তরে প্রবেশ করে গেলো। উনার কাছে ব্যাপারটা সহজ ঠেকলেও এই বেয়াড়া বাঁড়ার প্রতিটা গতিবিধিই নব্য রিতির কাছে অত্যন্ত দুঃসহ।
এইবার দুই হাত দিয়ে কামিনীর সরু কোমর শক্ত করে চেপে ধরে ওকে নাচতে নাচতে শুরু হল বীভৎস ঠাপ।
রিতি কামপীড়ায় পা’দুটো পরস্পর স্পর্শ করে তার মাঝখান দিয়ে হাত গলিয়ে বুড়োর ভুঁড়িতে ভর দিয়ে ব্যাঙের মতো বাঁড়ার উপর বসে আছে এবং নিচ থেকে উনি দমাদ্দম থাপিয়ে চলেছে। কামরসে ভিজে হেডমিস্ত্রির চকচকে লিঙ্গটি ফচফচ করে রিতির মায়াবী গুদে ঢুকছে আর বেরোচ্ছে এবং সেইসাথে মেয়েটির চর্বিবৎসল উত্থিত নিতম্বটি বৃদ্ধ থাইয়ের উপর থপথপ করে আঘাত হানছে।
বাঁড়া বেয়ে সান্দ্র কামরস চুঁইয়ে চুঁইয়ে পড়ে ঠিকাদারের ঘন বালের জঙ্গল ভিজে চটচটে হয়ে গেছে এবং প্রত্যেকবার উত্তোলনের সময় সেই সান্দ্র বাল রিতির নির্লোম শুভ্র যোনিওষ্ঠ আঠার মতো টেনে ধরছে। নিজের চোখের সামনে এইসব মনোরম দৃশ্য দেখতে দেখতে বুড়ো সুন্দরীর দোদুল্যমান স্থিতিস্থাপক বৃহৎ স্তনদ্বয়ের নাচন উপভোগ করতে লাগলো।
উদাস মনে টানটান হয়ে শুয়ে প্রায় মিনিট দশেক ধরে অমলের বউকে চোদার পর বুড়ো দুলুনি থামিয়ে ওকে একহাত দিয়ে জড়িয়ে ধরে নিজের বুকের মধ্যে টেনে নিয়ে এলো এবং আরেকহাত ওর চকচকে পোঁদের উপর দিয়ে বোলাতে বোলাতে আরও কঠিন সঙ্গমের জন্য মেয়েটাকে প্রস্তুত করতে লাগলো। রিতির মনোযোগ বিক্ষিপ্ত করার জন্য উনি মুখের সামনে ললম্বিত ওর গোলাকার মাইয়ের একটা মুখে পুরে চোঁচোঁ করে চোষা শুরু করলেন।
ওদিকে কিন্তু উনি যুবতীর পোঁদ খিঁমছে ধরে আস্তে আস্তে শুরু করলেন বন্য থাপ। জি-স্পটে ধাক্কা মারা প্রতিটা জোরালো ঠাপের সাথে সাথে রিতি কামযন্ত্রণায় গগনভেদী আর্তনাদ করে উঠছে। এই শীৎকারকে আরও কামঘন করার জন্য বুড়ো আবার প্রতিটা চিতকারের সাথে সাথে চপাত সপাৎ করে ওর ফর্সা পোঁদে চড় মেরে চলেছে।
অভিজ্ঞ মিস্ত্রি একসাথে ওর সকল যৌনাঙ্গ নিষ্পেষণ করতে করতে রিতির সাথে দুর্দম যৌন সঙ্গম করতে লাগলেন এবং এইভাবে একনাগাড়ে টানা ছয় সাত-মিনিট নিপীড়ন করার পরে অবশেষে ওকে বুকের মধ্যে জাপটে ধরে অতুল্য গুদের মধ্যে নিজের মহামূল্যবান বীর্য বর্ষণ করলেন।
প্রায় আধাঘণ্টা ধরে অবিরাম চোদাচুদির ফলে বুড়ো-কচি দুজনই খুব ক্লান্ত হয়ে পড়েছে এবং মেয়েটাকে বুকের মধ্যে আগলে রেখেই উভয় তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ল। কিছুক্ষণ বাদে বুড়ো চোখ মেলে দেখে সুন্দরী তখনও ওর বুকের মধ্যে মাথা রেখে ঘুমিয়ে রয়েছে।
উনি আস্তে করে ওকে নিজের শরীরের উপর থেকে নামিয়ে গদির উপর শুইয়ে দিলেন এবং উঠে দাড়িয়ে মেয়েটির অপরূপ সৌন্দর্য দেখতে দেখতে নিজের লুঙ্গি-গেঞ্জি পরিধান করতে লাগলেন।
তারপর চারিপার্শ্বে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা রিতির হৃত পরিধেয় বস্ত্রগুলো একে একে কুড়িয়ে নিয়ে, উনি ঘরের প্রবেশদ্বার আগলে দাঁড়িয়ে থাকা বাঁশের মাচাদুটো সরিয়ে পাশের ঘরে টানানো একটা দড়িতে মেলে দিলেন।
তারপর ওই ঘর থেকে নিজের গামছা ও একটা বালতি নিয়ে তালা খুলে বাইরে কলপাড়ে গেলেন এবং কলের জল দিয়ে নিজের বাড়া, বালের জঙ্গল ভালো করে ধুলেন। ধুইয়ে মুছে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে উনি এক বালতি জল ভরে এনে রিতির ধারে রাখলেন।
তারপরে নিজের গামছাটা ওই বালতির জলে ভিজিয়ে চিঙ্গড়ে উনি খুব সন্তর্পণে ওর পাশে এসে বসলেন এবং ভেজা কাপড়টা দিয়ে ওর ঘর্মসিক্তা তনু আস্তে আস্তে মুছে দিতে লাগলেন। আচমকা শরীরে শীতল ভেজা গামছার স্পর্শ লাগা মাত্রই ওর নিদ্রায় ব্যাঘাত ঘটল।

ঘুমের ঘোরে হালকা চোখ মেলে মিটিমিটি করে চাইল। কিন্তু উনি সাথে সাথে ওর নগ্ন শরীরের উপর দিয়ে হাত বুলিয়ে আদর করে আস্তে আস্তে ওকে ঘুম পাড়িয়ে দিলেন। এই উষ্ণ পরিবেশে ভেজা গামছার মনোরম পরশে ধীরে ধীরে রিতির হালকা নিদ্রা আরো গভীর হলো।

উনি ধীরেসুস্থে ওর সর্বাঙ্গ ভালোভাবে মুছে দিয়ে বৌদিকে সম্পূর্ণ পূর্ববৎ পরিষ্কার চকচকে করে তুললেন। তারপর পাশের ঘরে এসে উনি নিজের গামছাটা দড়িতে মেলে দিয়ে, মেয়েটি পালিয়ে যায় নাকি সেই আশঙ্কায় প্রধান দরজায় আবার তালা ঝুলিয়ে দিলেন।
ছাদে যাওয়ার সময় উনি নিরাপত্তা আরও জোরদার করতে দরজায় হেলান দেওয়া বাঁশের মাচাটাও টেনে দিয়ে গেলেন। উপরে যেতেই অন্য মিস্ত্রিরা নিজেদের ভাষা উর্দুতে জিজ্ঞাসা করল
– “কি দাদা? কি রকম মজা পেলেন?”

– “আরে ভাই, একদম মস্ত মাল! চুদে যা মজা পেলাম, জীবনে কোনোদিন ভুলব না।”
[+] 3 users Like abcde@12345's post
Like Reply
#6
 মালিকের মুখে রিতির ভূয়সী প্রসংশা শুনে দুই মিস্ত্রির মধ্যে কে আগে রিতিকে ভোগ করবে তাই নিয়ে হাতাহাতি বেঁধে গেল। নিজেদের মধ্যে এই গোলমাল দেখে বুড়ো বলল
– “এখন যাস না। মালটা এখন একটু ঘুমোচ্ছে। চোদার সময় রেন্ডিটা এমন ভান করছিল যে ও আগে কোনোদিন চোদনই খায়নি। কয়েকটা ঠাপ খেয়ে একেবারে ঘেমে-টেমে আমার বুকের মধ্যেই ঘুমিয়ে পড়ল। তারপর তো আমি আমার গামছাটা ভিজিয়ে ওকে মুছে-টুছে পুরো পরিষ্কার করে রেখে এলাম। আধাঘণ্টা- একঘণ্টা পরে যাস। তাহলে ও ঘুম থেকে উঠে একদম ফ্রেস থাকবে।”


পাশ থেকে মিস্ত্রিটা বলে উঠলেন
– “তোমার ওই ঠাপ সামলানো কি আর চাড্ডেখানিক কথা! কোনো মেয়ে একবার খেলেই একেবারে কেলিয়ে পড়বে। যে নিজের চাকরের সাথে চোদাচুদি করে সে কিনা আজ প্রথমবার ঠাপ খাচ্ছে! একথা তুমি বিশ্বাস করতে পারো?”

– “সেকথাই তো আমি ভাবছি। জীবনে আমি কত বেশ্যাকে চুদলাম, কিন্তু এরকম টাইট চুত কারো দেখিনি। আর এইটুকু চুদতে না চুদতেই ওর তিন-চার বার জল খসল। তার উপরে ওর মাই একটুও টুসকি খায়নি। গুদ, বোঁটা সব এখনও লাল রয়েছে। ঠাপাতে ঠাপাতে বুড়ো হয়ে গেলাম, আর তুই আমাকে মেয়ে চেনাচ্ছিস?”
– “অনেক বেশ্যাদের ওরকম ফর্সা টাইট গুদ থাকে… চুদলে তা বড়ও হয় না কালোও হয় না…”
– “কিন্তু তুই নিজে গিয়ে না চোদা অবধি বুঝবি না। এ মেয়ে সম্পূর্ণ আলাদা। কত তো বেশ্যাপট্টিতে গেলাম, কিন্তু এরকম খাসা কচি মাল আমি জীবনে কোনোদিন পায়নি।”
পাশ থেকে ছোকরাটি বলে উঠলো
– “আমার কি মনে হয় জানো? ওর বর মনে হয় ওকে চুদতে পারে না। কারণ বিয়ের পর থেকেই বৌদিকে সেই একইরকমই দেখছি। গায়ে ব্যাটামানুষের হাত পড়লে মেয়েদের চলন-বলন চেহারার তো কিছুটা পরিবর্তন হয়। একটু বউ বউ ভাব আসে।”

– “তাও হতে পারে। কিন্তু তা হলে তো ওর গুদ সিল থাকতো। সেরকম তো দেখলাম না।”
– “আমি ওই ব্যাটা মাগীবাজ ইশানকে ভালো ভাবে চিনি। ও ঠিক পটিয়ে পাটিয়ে বৌদিকে বিছানায় নিয়ে এসেছে। কিন্তু বেচারারা ঠিকমতো চুদতেই পারলো না। তার আগেই আমার হাতে ধরা পড়ে গেল!”
জালাল ইকবালের এই কল্পনা শুনে বলে উঠলো
– “তোর এই গল্প তোর কাছেই রাখ। কেউ এই কথা শুনে বিশ্বাস করবে না। মালটা ভালোই চোদনখোর আছে। দেখছিস না কি সুন্দর তোর চোদন খেতে এখানে সুড়সুড় করে চলে এসেছে।”

– “মোটেও না। স্বামীর কাছে সব কেচ্ছা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে, অনেক জোর জবরদস্তি করে আমি ওকে এখানে ধরে এনেছি। মেয়েটা ভালো বলেই স্বামীর কাছে কলঙ্কিত হাওয়ার এতটা ভয় পাচ্ছে। বেশ্যা হলে এইসব লজ্জা-শরম বলে কিছু থাকতো না।”
প্রায় একঘণ্টা ধরে তিনজন মিস্ত্রি রিতির চরিত্র, কুমারীত্ব, সতীত্ব নিয়ে তর্কবিতর্ক করার পর, আবার রিতিকে চোদার সময় চলে এলো। ছোকরাটি ওই মিস্ত্রিটিকে উদ্দেশ্য করে বলল
– “তুমি যখন বিশ্বাস কর না, মেয়েটা টাটকা তাহলে আমিই ওকে আগে চুদতে যাচ্ছি।”

– “মোটেও না! আমি তোর থেকে বড়, তাই আমি আগে যাবো।”
– “কি দাবী দেখ! আমি এতো কষ্ট করে মেয়েটাকে এখানে আনলাম, আর আমিই সবার শেষে চুদবো!”
পাশ থেকে ঠিকাদার ওদের মাঝে হস্তক্ষেপ করে বলল
– “না না, ইকবালই আগে যাক। ও যখন মেয়েটাকে চোদার জন্য কাল থেকে এতো খাটাখাটনি করছে, তখন ওই আগে যাক!”

মালিকের সিদ্ধান্ত শুনে লেবারটি এবার পরম হর্ষে পুলকিত মনে টুকটুক করে সিঁড়ি বেয়ে নিচে নামলো এবং ঠিকাদারটি ওর জায়গায় এখন জন খেঁটে দিতে লাগলো।
পাশের ঘরে টানানো রিতির কাপড়-চোপড়ের পাশে নিজের জামা, প্যান্ট, জাঙ্গিয়া খুলে রেখে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দরজার কপাটসদৃশ বাঁশের ভাড়াটি সরিয়ে মিলনকক্ষে ঢুকল।
সুন্দরী তখনও মেঝেতে গদির উপরে অধোবদনে কাত হয়ে ঘুমচ্ছে। অন্ধকার কুঠুরিতেও ওর দুধে-হলদে ফর্সা পিঠ নিতম্ব দাপনা হাত পা সব উজ্জ্বল চকচক করছে। ঠিকাদারের দেখাদেখি ছেলেটি বোতল থেকে কিছুটা নারকেল তেল নিয়ে নিজের লম্বা তরুণ বাড়ায় মালিশ করতে করতে মেয়েটির চারিদিক দিয়ে ঘুরে ঘুরে ওর অত্যুত্তম সৌন্দর্য উপভোগ করতে লাগলো।
রোজ মাথার ঘাম পায়ে ফেলে খেঁটে খাওয়া এইসব দিনমজুরগুলোর বাঁড়া কারো চাইতে কারো কিছু কম যায় না। বয়স কম বলে ওর বাঁড়াটা, অনেক গুদের রস খাওয়া বুড়োর লিঙ্গের মতো মোটা না হলেও, উনার থেকে লম্বা এই আসুরিক কাটা বাঁড়াটা রিতিকে আনন্দ দেওয়ার জন্য শান দিচ্ছে।
তেল মালিশ করে বাঁড়াটা ঠাপানোর জন্য পর্যাপ্ত দৃঢ় হলে ও এবার আস্তে করে রিতির পিঠের উপরে শুয়ে পড়ল এবং পিছন থেকে ওর লোমহীন বগলের নিচে দিয়ে হাত গলিয়ে ডাসা স্তনদুটো টিপে ধরলো। ছেলেটির যৌন ক্লেশে রিতির আরামের ঘুম ভেঙে গেল।
আতঙ্কে চোখ মেলে রিতি পিছন দিকে ফিরে জিজ্ঞাসা করে
– “কে?”

– “ক্যা তুম মুঝে নহীং পহচানা? উস দিন মৈংনে তুম্হারা ভিডিও কিয়া থা।”
– “প্লিজ মুঝে ছোড় দো!”
– “অবে, ইতনী জলদি ক্যা? অভী শুরু কিয়া! পুরে দিন অব ভী বাকী হৈ।”
লেবারটির টাটানো বাঁড়াটা রিতির কোমল নিতম্বের গভীর খাঁজে গুঁতো মারতে মারতে নিজের প্রবেশের জায়গা খুঁজতে লাগলো।
ইকবাল হাত দিয়ে ধরে ওটাকে ওর যথাযথ গন্তব্যে পৌঁছে দিল এবং সূচালো শিশ্নষীর্ষটি রিতির যোনির প্রবেশদ্বারে চেপে ধরল। তারপর পোঁদ উঁচিয়ে জোরে জোরে কয়েকটা রামঠাপ মেরে সেই অশ্বকীয় লিঙ্গটাকে প্রথমবার সুন্দরীর স্বর্গীয় যোনির মধ্যে প্রোথিত করানোর সৌভাগ্য অর্জন করল।
ঘুম থেকে উঠেই আচমকা এমন অভিঘাতে রিতি বেদনায় গুঙিয়ে উঠলো। ইকবাল পিছন থেকে পরাবৃত্তক আসনে ঠাপের পর ঠাপ মারতে মারতে রসালো দুদ দুটো নিয়ে ইচ্ছামত ছেনতে লাগলো।
কিছুক্ষনের মধ্যেই কামরসের বাঁধ খুলে দিয়ে রিতির রাগমোচন হল। আনকোরা মেয়েটাকে আরও তীব্র যৌনতার স্বাদ দেওয়ার জন্য ছেলেটা নিজে হাঁটু গেঁড়ে উঠে বসলো এবং রিতিকে কোমর ধরে তুলে করে চতুষ্পদী জীবের ন্যায় বসিয়ে দিল।

তারপর পশ্চাদদেশ থেকে লালচে গুদে কালো ল্যাওড়া ঠেকিয়ে সে বৌদির বক্র কটিদেশ ধরে নিকটে টানিয়ে পুনরায় যৌনমিলন সম্পূর্ণ করলো। দুর্দম গতিতে আকর্ষণ-বিকর্ষণ করতে করতে ধেনুর মতো দিনমজুরটি সুন্দরীর সাথে সহবাস করতে লাগলো।

এমন মারাত্মক ভাবে ঠাপাচ্ছিল যে রিতির থলথলে প্রাণবন্ত দুদ দুটো শুন্যে দুলে যেতে লাগলো, মনে হচ্ছিল যেন এক্ষুনি ছিঁড়ে আলাদা হয়ে পড়বে। প্রতিটা ঠাপের সাথে কামিনীর ভারী নমনীয় পোঁদ ও উরুর সাথে শ্রমিকটির কঠিন পেশীবহুল দাপনার সংঘর্ষে থপাস থপাস করে রতিধ্বনি সৃষ্টি করছিল।

সেইসাথে নিষ্পিষ্ট রিতির তীব্র রুদিত শীৎকার তো লেগেই আছে। লম্বা বাঁড়াটি যেন প্রতিবার রিতির জরায়ুর মুখে গিয়ে আঘাত হানতে লাগলো। এরই মধ্যে ওর দুইবার জলস্খলন হয়ে ছেলেটির বাড়া, বাল সব ভিজিয়ে চিটচিটে করে দিল।

বুড়োর মতো চোদার অভিজ্ঞতা না থাকলেও ইকবাল বিভিন্ন আসনে বৌদিকে যৌনসঙ্গমের আনন্দ প্রদান করতে চায়। সেইজন্য কুত্তার ভঙ্গিতে মিনিট দশ পনেরো ধরে একনাগাড়ে ঠাপানোর পর ও রিতিকে ধরে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিল এবং স্নেহবস্তুপূর্ণ মেয়েলী থাইদুটোকে ব্যাঙের মতো ওর পেটের দুইপাশে চেপে ধরে, পাদুটো নিজের ঘাড়ের উপর তুলে দিল।

ইকবাল এবার সামনের দিকে ঝুঁকে কামরসে সিক্ত চকচকে ধারালো বাঁড়াটা ধরে রিতির উঁচু উঁচু নরম শুভ্র যোনিওষ্ঠদুটির মাঝের গোলাপি চেরা বরাবর উপর নিচে ঘষতে লাগলো। ঘষতে ঘষতে ও নিজের ধোনটা সুন্দরীর সদ্য মন্থিত ঔরসা গুদের অভ্যন্তরে আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলো।

ধোনটা মোটামুটি অর্ধেকটা প্রবিষ্ট হলে ও আবার বৌদিকে ঠাপানো শুরু করল। দুই হাত দিয়ে ওর উরু দুটো চেপে ধরে ছেলেটি তুমুল ঠাপ জুড়ে দিল। মাঝে মধ্যে ও আবার নিচু হয়ে সুন্দরীর ঠোঁটে, দুদে চুমু খাচ্ছিল।

এইভাবে আরো দশ মিনিট চোদার পর শ্রমিকটি ওর রেতঃধারা দিয়ে কামিনীর যোনিগহ্বর নিষিক্ত করে দিল। ওর এই পরিমাণে শুক্রস্খলন হয়েছে যে গুদ থেকে বাঁড়া বের করে নেওয়ার পরে যোনি চুঁইয়ে চুঁইয়ে বীর্য বেরিয়ে আসতে লাগলো।



যৌনমিলন সম্পন্ন করে ইকবাল রিতিকে বুকের মধ্যে জড়িয়ে ধরে একসাথে শুয়ে পড়ল এবং ওর সারা গায়ে হাত বুলিয়ে দিতে দিতে স্বামী ও চাকরের সাথে সম্পর্ক নিয়ে নানারকম অশ্লীল প্রশ্ন করতে করতে লাগলো।

কিন্তু প্রেমের এতো আতিশয্য সত্ত্বেও অন্তঃশীলা রিতির মুখ থেকে সেই অকথিত গুহ্য সংস্রবের কোন তথ্যই সে বের করতে পারলো না। উল্টে খোশগল্প করতে করতে কখন যে পরিশ্রান্ত দুজনে ঘুমের ঘোরে আচ্ছন্ন হয়ে পড়ল তা কেউ টেরই পেল না।
আধাঘণ্টা বাদে লেবারটি ঘুম থেকে উঠে দেখে রিতি তখনও গভীর ঘুমে আচ্ছন্ন। ও মাচা সরিয়ে দরজা খুলে পাশের ঘরে গিয়ে নিজের জাঙ্গিয়া প্যান্ট জামা পরল এবং পাশেই টানানো ঠিকাদারের ভেজা গামছাটা নিয়ে বালতির জলে কয়েকবার ভালো করে চুবিয়ে নিংড়ে, সঙ্গমের ফলে রিতির কায়ায় লেগে থাকা সমস্ত ক্লেদ ধুয়ে মুছে ওকে পরবর্তী সঙ্গীর জন্য প্রস্তুত করতে লাগলো।
ভেজা শীতল কাপড়ের স্পর্শেও তন্দ্রাচ্ছন্ন বৌদির ঘুমে কোনোরকম ব্যাঘাত হয়নি বলে, মজুরটি এবার দুই আঙুল দিয়ে আলতো করে টেনে সযত্নে মেয়েটির যোনি সামান্য ফাঁক করে, গামছার এক কোণা পাকিয়ে সরু করে সেটি সন্তর্পণে ভিতরে প্রবিষ্ট করে ঘুরিয়ে ঘুরিয়ে ওর যৌনাঙ্গে লেগে থাকা শেষ বীর্যবিন্দুটি পরিষ্কার করে দিল।
তীব্র সংবেদনশীল অঙ্গে সুড়সুড়ি লাগা মাত্র রিতি ঘুমের ঘোরে গুঙিয়ে মুষড়িয়ে উঠে পাশ ফিরে শুইল। পুঁছা সম্পূর্ণ হলে চিক্কণ রিতি উজ্জ্বল মানিক্যের ন্যায় দ্বীপ্তিমান দেখাচ্ছিল। এমন সুন্দর এক যুবতীকে অরেক রাজমিস্ত্রির হাতে ছেড়ে যেতে শ্রমকটির কিছুতেই মন চাইল না।
সবার শেষ এবার গাঁথনি মিস্ত্রির পালা। উনি ঠিকাদারের মতো বুড়ো না হলেও যথেষ্ট বয়স্ক এবং এই তিনজনের মধ্যে উনার গায়ের রঙ সবথেকে চাপা। থ্যাবড়া নাক, খর্ব কুঞ্চিত কেশ ও বাল, মিশকালো পালোয়ানের মতো মোটাসোটা চেহারার উনাকে দেখলে মনে হয় কোন আদিবাসী বা আফ্রিকার বাসিন্দা।
যুবা মজুরটি উপরে আসতেই উনি চোদার জন্য প্রস্তুত হতে লাগলেন। রিতি আবার ঘুমিয়ে পড়েছে শুনে উনি সহকর্মীদের কাছে থেকে তাদের অভিজ্ঞতা শুনতে শুনতে আরো কিছুক্ষণ কাজ করতে লাগলেন এবং ওর সতীত্ব নিয়ে তরক-বিতর্ক করতে লাগলেন।
তারপরে প্রায় সোয়া এক ঘণ্টা পরে ঠিকাদার বললেন
– “যাও জালাল, তুমি এখন নিজে গিয়ে চুদে দেখ। এরকম মাল জীবনে আরেকটা পাবে না।”

– “আমার জন্য আর কিছু বাকী আছে নাকি? তোমরা দুজনেই তো চুদে ফাঁক করে দিয়েছ।”
– “এ মালকে সারাদিন চুদলেও ফাঁক হবে না। তুমি না যেতে চাইলে থাকো, আমি আবার যাচ্ছি!”
– “থাক থাক, আপনার আর গিয়ে কাজ নেই। এদিকে আমি চোদার সুযোগ পাচ্ছি না, আর উনি দুইবার চুদবে!”
এবার মিস্ত্রিটা হাতে পায়ে লেগে থাকা সিমেন্ত বালি ধুয়ে উৎফুল্ল মনে গুনগুন করে গান গাইতে গাইতে নীচে নামলেন। উনিও পাশের ঘরে রিতির শাড়ি ব্লাউজের পাশে নিজের জামা প্যান্ট খুলে শুধু জাঙ্গিয়া পরে সোহাগ কক্ষে প্রবেশ করলেন।
দুজনের চোদনে অবসন্ন রিতি তখনও ল্যাংটো হয়ে ঘুমোচ্ছে। উনি গিয়ে আস্তে করে ও পাশে শুয়ে পড়ে ওর পিঠে বুক লাগিয়ে পেলব মাইয়ের উপর হাত রাখলেন। ঘুমন্ত সুন্দরী কিছুই টের পেল না, উলটে মিস্ত্রিটার আদরে আরাম পেয়ে ওর সর্বাঙ্গ শিরশির করে উঠলো এবং আরও কুঁকড়ে শুয়ে পড়ল।
উনিও ওর ঘুমে কোনরকম ব্যঘাত না করে আস্তে আস্তে ওর পিঠে ঘাড়ে চুমু খেতে খেতে ডাবকা দুদুর উপর দিয়ে হাত বোলাতে লাগলো। ক্রমে ক্রমে প্রেমের আতিশয্য বৃদ্ধির সাথে সাথে কামানলে দগ্ধ রিতির শরীরের উষ্ণতা বাড়তে থাকল এবং একসময় ওর নিদ্রাভঙ্গ হল।
আদিম বনচারী উপজাতির ন্যায় কদাকার কৃষ্ণাঙ্গ এক অপরিচিত পরপুরুষ ওর নগ্ন শরীর দখল করে ইচ্ছামত ভোগ করছে- ঘুম থেকে উঠে এই দেখে রিতি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে নিজেকে ছাড়ানোর চেষ্টা করল।
কিন্তু পরক্ষণেই ওর মনে পড়ল ও আজ তিনজন শক্তিশালী অসুরের হাতে যৌনদাসী হিসাবে বন্দিনী আছে। এবং এদের সাথে শক্তিতে মোকাবিলা করা ওর পক্ষে অসম্ভব, তার উপর এখান থেকে বেরোনোর সবরকম পথ কায়দা করে বন্ধ করে রেখেছে।
তাই নিতান্তই এখন এই ব্যভিচারি মজুরদের কাছ থেকে অশ্লীল যৌনতা উপভোগ করা ছাড়া আর কোন উপায় নেই। এরইমধ্যে উনি রিতিকে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিয়ে ওর গোলাপী স্তনবৃন্ত মুখে পুরে চোঁচোঁ করে চোষা শুরু করলেন।
রিতি বুঝল ইনি মোটেও ওই আনকোরা লেবারটির মতো আহাম্মক নয়, একজন অভিজ্ঞ বিলাসীর ন্যায়, শৃঙ্গারের মাধ্যমে কোনো মেয়েকে করে যৌনতার শিখরে তুলে কিভাবে তাকে মিলনের জন্য প্রস্তুত করতে হয় সেই বিদ্যা ইনি খুব ভাল ভাবেই রপ্ত করেছেন।
দেখতে কদাকার হলেও নিরুপায় রিতি এই অন্তিম মিস্ত্রির রতিক্রিয়া খুব ভালোভাবেই উপভোগ করছে। কচলাকচলি চটকাচটকি করে রিতি প্রচণ্ড গরম হয়ে পড়লে, একদম উপযুক্ত সময় উনি নিজেই জাঙ্গিয়া খুলে রিতির সামনে লিঙ্গটি বের করলেন।
ওনার কালো কুচকুচে বলিষ্ঠ লিঙ্গটি আজ অবধি রিতির চোখে দেখা সবথেকে উত্তম লিঙ্গ। উনি রিতিকে জিজ্ঞাসা করলেন
– “ক্যা আপ ইসে চুসনা চাহতে হৈ?”

একথা শুনে রিতি লজ্জায় ঘেন্নায় নিজের মুখ অন্যদিকে ঘুরিয়ে নিল। উনে হাতে নারকেলর তেলের বোতলটা নিয়ে বললেন
– “ঠীক হৈ, অগর আপ চুসনা নহীং চাহতে হৈ, তো চুসনা নহীং হৈ। বস অপনে নরম হাথ সে মেরে লংড কো তেল সে মালিশ করে।”

দ্বিধাগ্রস্ত রিতি ভেবে দেখল, আজ ইচ্ছার বিরুদ্ধে বাধ্য হয়ে ওকে অনেক অশ্লীল কাজ করতে হয়েছে। যখন এই বিশাল বাঁড়ার মন্থন সহ্য করতে হবে, তখন হাত দিয়ে এতে তেল মালিশ করা আর কি লজ্জার কাজ! সেইসাথে সঙ্গমের আগে যদি লিঙ্গটা হাত দিয়ে ধরে দেখা যায় এটার ক্ষমতা কিছুটা অনুধাবন করা সম্ভব হবে।
চিন্তামগ্ন মেয়েটি চুপচাপ বসে আছে দেখে উনি ওর হাতদুটো নিজের কাছে টেনে নিয়ে তাতে তেল ঢেলে দিলেন এবং ওর তৈলাক্ত কোমল হস্তদ্বয় দ্বারা নিজের বাঁড়া মালিশ করাতে লাগলেন। কয়েকবার হাতে ধরে শিখিয়ে দেওয়ার পর, রিতি নিজে থেকেই বুড়োর মতো মোটা-বাঁকা এবং ছোকরাটির মতো লম্বা এই উৎকৃষ্ট বাঁড়াটি মালিশ করতে লাগলো।

উঁচু উঁচু শিরা ধমনী পেশী দিয়ে সাজানো সিক্স প্যাক-ওয়ালা বাঁড়াটির সামনে একটি গভীর খাঁজের পর ব্যাঙের ছাতার ন্যায় মোটা শিশ্নাগ্রটি চকচক করছে এবং রাতের বেলায় টিভিতে স্বামীর চালানো কোন পর্নেও আজ অবধি রিতি এরকম সুঠাম কর্কশ বাঁড়া দেখেনি।

কোমল হাতের দীর্ঘ পেলব পরশ পেয়ে উত্থিত লিঙ্গটি মারাত্মক মজবুত এবং দণ্ডায়মান হলে উনি নিজের পদযুগল প্রসারিত করে রিতিকে টেনে এনে কোলের মধ্যে মুখোমুখি করে বসিয়ে দিল এবং ওই দানবীয় বাঁড়াটা নিজে থেকেই সম্মুখে অবস্থিত সুন্দরীর টাইট গুদের মুখে চেপে বসলো।
তারপর কচ্ছপের খোলের মতো শক্ত, কালো বিস্তৃত বুকের মধ্যে রিতির মেয়েলী সুবর্ণ তনুটিকে শক্ত করে জাপটে ধরে একের পর এক জবরদস্ত ঠাপ মেরে ল্যাওড়াটি গুদের মধ্যে যতদূর সম্ভব ঢুকিয়ে দিতে লাগলেন।
এইভাবে দুজনে আলিঙ্গনবদ্ধ অবস্থায় বসে উনি মেয়েটির পিঠে পোঁদে হাত বুলিয়ে দিতে দিতে একনাগাড়ে ঠাপিয়ে চললেন। শীৎকারে মাতোয়ারা এই উষ্ণ পরিবেশে যৌনতার আগুনে দগ্ধ হয়ে দুজনেই দরদর করে ঘামছে এবং নিগ্রোটির দেহনিঃসৃত দুর্গন্ধময় কালো আলকাতরার মতো ঘর্ম রিতির স্বর্ণজয়ী কায়া বেঁয়ে বাহিত হয়ে নেমে আসছে এবং সুন্দরীর সুগন্ধি স্বচ্ছ স্বেদ জালালের কৃষ্ণকায় কলেবর ধুইয়ে দিচ্ছে।
এইভাবে পরম হর্ষে এক বিরল অত্যুত্তম অপ্সরাকে ঠাপাতে ঠাপাতে জালাল ওর রূপের বন্দনা করে বলল
– “উনহোংনে মুঝে বতায়া থা তুম বহুত তাজা লড়কী হো। লেকিন মৈংনে বিশ্বাস নহীং কিয়া। অগর মৈং তুমহেং নহীং চোদতা তো মুঝে মহসুস নহীং হোতা কি তুমহারী জৈসী সুংদর লড়কিয়োং ভী দুনিয়া মেং হৈং।”

নিজের রূপের প্রসংশা শুনতে শুনতে অনুপায় রিতি ক্রমশ্য আসুরিক মিস্ত্রির সঙ্গম বন্ধনে ওর সাথে মিশে একাকার হয়ে যেতে লাগলো। জালাল ওর তারুন্য ও লাবণ্যের রহস্য জানার জন্য জিজ্ঞাসা করলো
– “তুমহারা চূত অভী ভী ইতনা তংগ কৈসে? ক্যা তুমহারা পতি তুমকো চোদতে নহীং? ক্যা য়হ ইশান কে সাথ তুমহারা সংবংধ কা কারণ হৈ?”

সঙ্গমবদ্ধ হলেও রিতি কিন্তু অপরিচিত এই শয্যাসঙ্গীকে নিজের পারিবারিক এবং দাম্পত্যের বিষয়ে করা কোন গোপন প্রশ্নের উত্তর দিল না। উল্টে বিবশ সুন্দরী অসহায় ভাবে এক দৈত্যের ঠাপ খেতে খেতে চিন্তা করতে লাগলো যে, মিস্ত্রিটা এরইমধ্যে ওকে সম্ভোগ করে বুঝে ফেলেছে যে ওর স্বামী বীর্যহীন এবং যৌনতার মঞ্চে ও একজন নবাগতা।
[+] 2 users Like abcde@12345's post
Like Reply
#7
Er ki continuation hobe?
Like Reply
#8
এইসব ভাবতে ভাবতে এরইমধ্যে রিতির একবার জল খসলেও বলশালী জালালের থামাথামির কোন লক্ষ্যণই নেই। উলটে চুদতে চুদতেই উনি রিতিকে বুকে আঁকড়ে ধরে উঠে দাঁড়ালেন।

রিতি কোল থেকে পড়ে যাওয়ার ভয়ে দু’হাত দিয়ে উনার গলা এবং দুই পা দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরল। আদিবাসী নিগ্রো কিন্তু রিতির দাপনা ধরে ওকে ধরে নাচিয়ে নাচিয়ে সমানে চুদেই চলেছেন।
এবার উনি সামনে ঝোলানো থলির মতো রিতিকে কোলে নিয়ে ঠাপাতে ঠাপাতে এই উষ্ণ ঘর থেকে বেরিয়ে এলেন। রিতি বারবার বারণ করা সত্ত্বেও উনি বুকের মধ্যে মেয়েটাকে বন্দী করে রেখেই তালা খুলে বাড়ি থেকে বেরিয়ে সামনের উঠোনে এসে দাঁড়ালেন।
আকাশে ঘন কালো মেঘ করেছে এবং সামনে অদূরেই রিতির বাড়ি ছাড়া চারিদিকে কোন জনমানবের চিহ্নমাত্র নেই। চতুর্দিকে ধুধু মরুভূমির মতো পাথুরে বন্ধুর মালভূমির মাঝে বিক্ষিপ্তভাবে কিছু গাছপালা ছড়িয়ে ছিটিয়ে আছে এবং দূরে শাল গাছে ঘেরা উঁচু পাকা রাস্তাটি দিয়ে মাঝে মধ্যে কয়েকটা লরি যাচ্ছে।
যদিও বা সম্মুখে অবস্থিত রিতির ভাড়াবাড়িটা সেই রাস্তাটি আড়াল করে রেখেছে। মেয়েটির হিঙ্কার শুনে মজুরটি উপর থেকে মুখ বাড়িয়ে দেখে হতাশ্বাস রিতি লতাবেষ্টিক আশ্লেষে মহীরূহের ন্যায় দণ্ডায়মান মিস্ত্রিকে অবলম্বন করে প্রলম্বিত রয়েছে এবং এই ভঙ্গিতে উনি খোলা আকাশের নিচে দাঁড়িয়ে সুন্দরীকে রমন করে চলেছেন।
রিতি লজ্জায় কুঁকড়ে উনার বুকের মধ্যে মুখ লুকিয়ে রেখেছে। ও উপর থেকে বলল
– “আপ দো বাহর ক্যা কর রহে হো? উপর আও।”

– “নহীং, মেং ইসকো লেকর উপর নহীং উঠ সকতা।”
– “বারিশ আএগী।”
– “য়হী কারণ কি মৈং উস গর্ম কমরে সে বাহর আয়া। ক্যা আপ দেখ রহে হৈ ওয়াহ কিতনা শর্মীলী হৈ!”
– “ঠীক হৈ, আপ দোনোং মজা করো। অগর বারিশ আএগী তো হম আএংগে।”
একথা বলে শ্রমিকটি আবার কাজে নিজের লেগে পড়ল। উনি রিতিকে নিয়ে একটু এগিয়ে সামনের সরু ইটের রাস্তাটির উপর এসে দাঁড়ালেন। রিতি তো পুনরায় চার দেওয়ালের অন্তরালে যাওয়ার জন্য খুব ছটফট করতে লাগলো।
কিন্তু ওর শাসক সেদিকে কোনোরকম ভ্রূক্ষেপ না করে নির্জন রাস্তার এপাশ থেকে ওপাশে পায়চারী করতে করতে ওকে রামচোদন দিতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই প্রচণ্ড উত্তেজনায় কাঁপতে কাঁপতে রিতির আরেকবার রাগমোচন হল এবং ওর যোনিরস বাঁড়া নিষিক্ত করে চুইয়ে চুইয়ে রাস্তায় পড়তে লাগলো। কিন্তু তা সত্ত্বেও উনি কম্পমান বৌদিকে কোনমতেই কোলছাড়া করলেন না।
এই সুযোগে উল্টে উনার মাথায় এক অশালীন বুদ্ধি খেলে গেল। যোনিতে লিঙ্গ সন্নিবিষ্ট করে রেখেই শুধুমাত্র ঝাঁকানো বন্ধ করে, উনি বাঁড়ায় উষ্ণ কামরসের ছোঁয়া উপভোগ করতে করতে ওকে নিয়ে সোজা পাকা রাস্তার দিকে হাঁটলেন।
রিতি তো লোক-লজ্জার ভয়ে হাহাকার করে উঠলো। অথচ যৌনদাসীর প্রার্থনায় কোনোরকম কর্ণপাত না করে উনি একজন নির্লজ্জ রূঢ় মনিবের ন্যায় একের পর এক পদক্ষেপ ফেলে এগোতে লাগলেন।
দুজনের গায়ে কয়েক ফোঁটা বৃষ্টি এসে পড়ল। অপ্রতিরোধ্য নিগ্রো অধিপতি তার সেবিকাকে নিয়ে ওর ভাড়াবাড়িটা অতিক্রম করে কিঞ্চিৎ অগ্রসর হতেই মেয়েটি এবার কোলের মধ্যে ডুকরে কেঁদে উঠলো এবং নিজেকে কলঙ্কিত হাওয়ার হাত থেকে রক্ষা করার জন্য কাঁদতে কাঁদতে বলল
– “আপ জো ভী বোলোগে মৈং ওয়হ করুংগা। প্লিস প্লিস ঘর চলো… প্লিস…”

রিতির এই অঙ্গীকার শুনে উনি অবশেষে দাঁড়িয়ে পড়লেন এবং হেসে বললেন
– “চলো ফির দেখতে হৈং তুম হমারে বাত কৈসে সুনতে হৈং। নোকর কে সাথ তুমহারী ক্যা রিশ্তা হৈ?”

– “কোই রিশ্তা নহীং হৈ।”
একথা শুনে জালাল ওর তুলতুলে পোঁদে চপাত করে চড় মেরে বললেন
– “সচ বতাও। জরুর কুছ সংবংধ হৈ। হমনে উস দিন জো সুনা, ইকবাল কল জো দেখা ক্যা বহ গলত হৈ? তুম ঔর তুমহারী পতি কে বীচ কোই শারীরিক সংবংধ ক্যোং নহীং হৈং?”

জালালের মুখে নিজেদের দাম্পত্যের বিষয়ে গোপন তথ্য শুনে ও আশঙ্কিত হয়ে মনে মনে ভাবল বেইমান ইশান বোধহয় অমলের ব্যাপারে এদেরকে সবকিছু বলে দিয়েছে। চড় খেয়েও সম্ভোগরতা রিতি নিজেকে সামলে নিয়ে উল্টে জালালকে প্রশ্ন করল
– “কিসনে য়ে বকওয়াস আপকো বতায়া? মেরী ঔর মেরী পতি কে বীচ বহুত আচ্ছে সংবংধ হৈং”

উনি আবারও দাসীর থলথলে নিতম্বে থাপ্পড় মেরে ওকে শাসন করে বললেন
– “লড়কিয়োং কে বারে মেং মৈং অচ্ছী তরহ জানতা হূঁ। তুমকো চোদনে কে বাদ মুঝে লগা তুম ইসসে পহলে এক ইয়া দো নার সেক্স কিয়া। ইসলিএ ঝুঠ মত বোলো। অগর আপ সচ নহীং বতাএংগে, তো মৈং আপকো উস খুলে সড়ক পর লে জাউংগা। বহ তুমকে লিএ বেহতর হোগা।”

বলেই উনি রিতিকে কোলে নিয়ে আবার রাস্তা ধরে সোজা হাঁটা শুরু করলেন। নিগ্রো মনিব একন সর্বসমক্ষে সুন্দরীর রূপ-লজ্জা-আব্রু বেইজ্জত করতে চলেছে দেখে রিতি বিলাপ করে উঠলো
– “নহীং! নহীং! রুকেং! মৈং বতাতা হূঁ।”

কিন্তু মেয়েটির আর্তি শুনে উনি দাঁড়ালেন না। শুধু চলতে চলতে ওকে বললেন
– “বোলো!”

কোনোরকম উপায় আর না দেখে অসহায় বৌদি শেষ পর্যন্ত স্বীকার করলেন
– “মেরী পতি এক নপুংসক হৈ।”

একথা শুনে জালাল অবশেষে স্থির হলেন এবং মুখে এক হালকা স্বস্তির হাসি নিয়ে সঙ্গিনীকে জিজ্ঞাসা করলেন
– “মৈংনে জো সোচা থা বহ সহী নিকলা। ঔর তুম ঔর ইশান কে বীচ ক্যা সংবংধ হৈ?”

– “পহলী রাত বহ চুপকে মেরী পতি কে বারে মেং সব কুছ জান লিয়া। ঔর দুসরে দিন উসনে মুঝে উসকে সাথ সেক্স করনে কে লিএ মজবুর কিয়া। বস ইতনা হী।”
– “ঠীক হৈ। য়হ কাফী হৈ। ঠিক হৈ। মৈং তুমহারী জৈসী লড়কী কী স্থিতি কো সমঝতা হুং জো অপনে পতি সে সংতুষ্ট নহীং হৈং। ইসলিএ উসকে বাদ, তুম তুমহারী নোকর সে প্যার করনে লগী”
– “নহীং, নহীং, কোই প্যার কা বাত নহীং হৈ। উস দিন কে বাদ, মৈং অভী তক উসকে পাস ভী নহীং গয়া”


– “অচ্ছা কিয়া। বহ তুমহারী চাহিদা কো পুরা করনে কে লিএ কাফী নহীং হৈ। মৈং হূঁ না। জব তুমকো অকেলা মহসুস হোগী, তো তুম তুরন্ত মেরে পাস আনা। মৈং আপকো সবসে আনংদ সুখ দে সকতা হুঁ।”

বলেই জালাল সুন্দরীকে নিজের প্রতি আরও আকর্ষণ করার জন্য ওর গোলাপি ঠোঁটে আস্তে করে একটা প্রেমের চুমু খেলো এবং এতক্ষণ ধরে মাথার মধ্যে ঘুরপাক করা সব মানসিক দ্বন্দ্বের সমাধান লাভ করে উনি পরম হর্ষে সুন্দরীকে নিয়ে সেই ঘরের উদ্দেশ্যে যাত্রা করলেন। রিতির ফ্যাকাসে মুখ আবার আনন্দে গোলাপি হয়ে উঠলো।
ফিরতে ফিরতে উনি নিজের যৌনদাসীকে জিজ্ঞাসা করলেন
“মৈংনে কহা থা না ইসসে পহলে তুম এক য়া দো বার সেক্স কিয়া। ক্যা মৈংনে কুছ গলত বতায়া?”

জালালের কাঁধে মাথা রেখে, উনার দীর্ঘ বাঁড়ার উপর ঝুলন্ত মিতভাষী রিতি এইসব মন-গলানো কোন প্রশ্নেরই উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করল না। যদিও বা এই সুযোগে উনি রিতির কাছ থেকে মনের গোপন সব অভিপ্রায়গুলি কবুল করিয়ে নিলেন।
আস্তে আস্তে বর্ষা আরও প্রবল হতে লাগলো এবং চারিপাশ ক্রমে আবছা হয়ে এলো। উনি বাড়ির সামনে উঠোনে এসে দাঁড়িয়ে আবার সদ্য কুমারীত্ব পেরোনো বৌদিকে থাপানো শুরু করলেন। হটাত করে রিতির উন্মুক্ত পিঠে কার যেন শীতল স্পর্শ পড়ল। ও ঘাড় ঘুরিয়ে দেখলো বৃষ্টির মধ্যে আবার সেই বুড়ো ল্যাংটো হয়ে এসে ওর পিঠে বুক লাগিয়ে ঠেসে দাঁড়িয়েছেন।
বুড়ো ঠিকাদার রিতির অবোধগম্য নিজের মাতৃভাষায় জালালকে বললেন
– “মেয়েটাকে আমাকেও একটু দে!”

এই আবদার শুনে মিস্ত্রি আর রিতিকে মাটিতে না নামিয়েই নিজের কোল থেকে বুড়োর কোলে স্থানান্তরিত করে দিলেন। জালালের বীর্যপাতের পূর্বেই এহেন অপ্রত্যাশিত বদলিতে রিতি যতটা না বিস্মিত হল তার থেকে বেশি শঙ্কিত হল এই কথা ভেবে যে, পুনরায় বুড়ো ভাম দীর্ঘসময় ধরে ওকে নিপীড়ন করবে।
উনি সুন্দরীকে কোলের মধ্যে আগলে ধরে উর্দুতে বললেন
– “এ তো হালকা”

– “না না, ও পরিপূর্ণ স্বাস্থ্যবতী। কিন্তু আমাদের মতো পরিশ্রমী মিস্ত্রিদের কাছে ও হালকা।”
কদাকার জালাল এবার নিচু হয়ে নিজের হতে বুড়োর মোটা বাঁড়াটা ধরে রিতির সতেজ গুদের মুখে ঠেকিয়ে বললেন
– “এখন ওর পোঁদ ধরে ওকে নাড়াও।”

বুড়োও এবার রিতির তুলতুলে নিতম্ব ধরে ওকে কিছুটা উঁচু করে ছেড়ে দিলেন এবং রিতির পতনের সাথে সাথে ওর শুভ্র যোনিটি নিখুঁত লক্ষ্যভেদ করে সোজা ঠিকাদারের দণ্ডায়মান বাঁড়ার উপর এসে পড়ল। সেইসাথে ফচাত করে ধুমসো মুদোটা আঁটসাঁট গুদের মধ্যে গেঁথে গেল এবং রিতি এই রাক্ষুসে পুংজননেন্দ্রিয়র সংঘাতে নর্দন করে উঠল। বাঁড়ায় কচি গুদের ছোঁয়া পাওয়া মাত্রই বুড়ো ওর পোঁদ আঁকড়ে ধরে ওকে নাচানো শুরু করলো।
শুধুমাত্র স্থূল মুণ্ডুটা গুদের মধ্যে ঢুকে নাড়াচাড়া করছে দেখে মিস্ত্রি বললেন
– “এতো দ্রুত নাচাবেন না। লণ্ড বাইরে বেরিয়ে আসবে”

– “কিন্তু এর মসৃণ চিকণ শরীরের সাথে যতই আমার ঘষা লাগছে ততই আরাম অনুভূত হচ্ছে”
– “আপনি বুড়ো হয়ে গেছেন, এইজন্য আপনাকে আস্তে চুদতে বলছি। তা না হলে আপনি তাড়াতাড়ি হাঁপিয়ে জাবেন।”

বুড়ো এবার ধীরে ধীরে রিতিকে ধরে নিচে নামিয়ে ওর গুদে নিজের মোটা বাড়াটা পুরো ঢুকিয়ে দিচ্ছে এবং পোঁদ ধরে ঠেলে তুলে আবার মুণ্ডু অবধি বাড়াটা বের করে নিচ্ছে।

রিতিও তীব্র যৌণ নিষ্পেষণে “আর পারছি না…ছেড়ে দিন…খুব লাগছে…” বলে শীৎকার করতে লাগলো।

কিন্তু এই নির্জন এলাকায় ওর চিৎকার শোনার মতো কেউ নেই। আর শোনার মত থাকলেও তারা এখন বহুদূরে নিজেদের চাকরি নিয়ে ব্যস্ত। ঠিকাদারকে কিছুক্ষণ ধরে উত্তমভাবে চোদার জ্ঞান দিয়ে উনি এখন এগিয়ে এসে রিতির বৃষ্টিভেজা চকচকে পিঠের সাথে বুক সাটিয়ে দাঁড়ালেন এবং ওর নাদুসনুদুস নিতম্বে হাত বোলাতে লাগলেন।

ঝুলন্ত রিতি পা দুটো বিস্তৃত করে বুড়োর কোমর পেঁচিয়ে ছিল বলে ওর পোঁদ’দুটো প্রসারিত হয়ে মাঝের খাঁজটি উন্মচিত হয়ে পড়েছিল। তাই উনি আদর করতে করতে সেই নিগূঢ় ফাটল বরাবর হাত বোলাতে লাগলেন এবং রিতিকে আরও অভিনব রতি বিদ্যার ব্যবহারিক শিক্ষা প্রদান করার জন্য একসময় সুযোগ বুঝে নিজের মধ্যমা আঙ্গুলির মাথা ওর পায়ুছিদ্রে প্রবেশ করিয়ে দিলেন।

জীবনে প্রথমবার পোঁদের ফুটোয় কোন বহিরাগত বস্তুর অনধিকার প্রবেশের ফলে রিতি এক সম্পূর্ণ নতুন শিহরণে হাউমাউ করে কাকুতি করে উঠলো। ওর উৎকৃষ্ট পায়ুপথ এতটাই নিবিঢ় যে জালালের সরু আঙুলটাকেও কামড়ে ধরে ভিতরে প্রবেশে করতে বাঁধা দিচ্ছিল। এক মালিকের সহিত সঙ্গমরত বন্দিনী রিতির পুটকিতে আরেক মনিবের কামুক স্পর্শ পাওয়ামাত্রই ওর সংকীর্ণ ধবধবে ফর্সা গুহ্যদ্বারটি আরও সংকুচিত হয়ে গেল এবং ছটফট করতে করতে রিতি উনাকে বারংবার মলদ্বার থেকে হাত সরানোর জন্য অনুরোধ করতে লাগলো।

কিন্তু অধিপতি সুন্দরী যৌনদাসীর বিনতিতে কোনোরকম কর্ণপাত না করেই একনিষ্ট মনে আঙুলটি ঘুরিয়ে পেঁচিয়ে ওর এই অবিশ্বাস্য যৌনাঙ্গটিতে সাধিয়ে রগড়াতে লাগলেন। দুই ভগে দুই ম্লেচ্ছর সঙ্গবদ্ধ নিপীড়নের ফলে রিতি পরিত্রানের আশায় বিফল আর্তনাদ করতে লাগলো।

দীর্ঘ উন্মথনের ফলে রিতির গুহ্যদ্বার প্রসারিত হয়ে একটি আঙ্গুলি ধারণ করার উপযুক্ত হলে মিস্ত্রি ওর মলদ্বার থেকে মধ্যমা আঙুলটি বের করে নিজের জিভ দিয়ে ভাল করে চেটে পায়ুপথে আসঞ্জিত সুন্দরীর কিঞ্চিৎ পুরীষের স্বাদ গ্রহন করার চেষ্টা করলেন।

কিন্তু নির্মল মেয়েটির ধোপদস্ত শুক্ল পায়ুতে বিষ্ঠার কোনরকম চিহ্নমাত্রও ছিল না! এরপর উনি রিতিকে নিজের ব্যক্তিগত বারাঙ্গনা বানানোর জন্য এবার একটি আঙুলের পরিবর্তে ওর আকাঙ্ক্ষিত পায়ুতে ধীরে ধীরে নিজের দুই আঙ্গুলি তর্জনী ও মধ্যমা বিদ্ধ করার চেষ্টা করতে লাগলেন। কিন্তু মারাত্মক টাইট মলদ্বারের নিবিড়তা অনুভব করে উনি আপাতত পায়ুতে শুধুমাত্র তর্জনী প্রবেশ করিয়েই ক্ষান্ত হলেন।

রিতি অনুভব করলো ক্রমশ পারিপার্শ্বিক অবস্থা অবনতি হচ্ছে। তাই ও বুড়োর গলা থেকে একহাত সরিয়ে নিয়ে নিজের পায়ু থেকে মিস্ত্রির আঙুল হটিয়ে দেওয়ার চেষ্টা করতে লাগলো। কিন্তু উনি ওর বাঁধা প্রদানকারী হাতটা ধরে পুনরায় বুড়োর ঘাড়ের উপর রেখে দিলেন এবং ওর এই অসহায় অবস্থার সুযোগ নিয়ে পিছন থেকে পূর্ণ দমে মেয়েটির পুটকি খেঁচিয়ে চলেছেন।

খেঁচাতে খেঁচাতে উনি কিন্তু ওই ফুটোতে নিজের দ্বিতীয় আঙ্গুলটি ঢোকানোর চেষ্টা সমানে চালিয়ে যেতে লাগলেন। কিন্তু প্রতিবারই সংকীর্ণ পায়ু কুহর ও রিতির ছটফটানির জন্য সে চেষ্টা ব্যর্থ হয়।

এইভাবে প্রায় চার-পাঁচ মিনিট ধরে ঘন বৃষ্টির মধ্যে রাস্তায় দাঁড়িয়ে দু’পাশ থেকে দুজন লম্পটের হস্তমৈথুন্য এবং যৌনসঙ্গম সহন করার পর অবশেষে মিস্ত্রি সেই অভেদ্য আনকোরা পায়ু পথ থেকে নিজের আঙ্গুলি সংবরণ করলেন, এবং আরও দশ-পনেরো মিনিট ধরে জবরদস্ত ঠাপানোর পরে বুড়ো ঠিকাদার পুনরায় সুন্দরীর অপার্থিব যোনিতে নিজের গাঢ় থকথকে মাল বর্ষণ করলেন।

কিন্তু ধাতুপাতের পরেও বুড়ো রিতিকে ছাড়লেন না। সুন্দরীকে কোলে নিয়ে ওর বীর্য-পূর্ণ টাইট গুদে স্থূল শিশ্নটি ছিপির মতো প্রবিষ্ট করে রেখেই শুধু নিজের বাঁড়াকে কিছুক্ষণ চোদাচুদি থেকে বিশ্রাম দিলেন মাত্র।

আদিবাসী মিস্ত্রিটার সাথে অশ্লীল গল্পগুজব করতে করতে ক্ষণকালের মধ্যেই ঠিকাদারের শরীরে আবার জোশ ফিরে এলো এবং সর্বাঙ্গে সুন্দরীর ষদুষ্ণ আমর্শে আসুরিক লিঙ্গ চোদার জন্য ক্ষিপ্ত হয়ে উঠলো। ঠিকাদার আবার রিতির পোঁদ ধরে নাচানো শুরু করলেন। সদ্য চোদন খাওয়া মেয়েটির বীর্যময় যোনিটি নিজের বার্ধক্যগ্রস্ত যৌনদণ্ডটি দিয়ে পুনরায় দশ পনেরোবার মন্থনের পরই ও চোখ-মুখ উল্টে ভূতে ধরা রুগীর মতো কাঁপতে শুরু করলো।

বুড়ো ভালোভাবেই বুঝতে পারলেন বৌদির আরেকবার জল খসার সময় হয়ে এসেছে। সেজন্য উনি অবশেষে ওর কচি গুদ থেকে বাঁড়া বের করে ওকে কোল থেকে নিচে নামিয়ে দিলেন। এই প্রচণ্ড উত্তেজনাময় অর্গাসমের ফলে রিতি টলমলে পায়ে আর দাঁড়িয়ে থাকতে পারলো না, টলতে টলতে উঠোনের মাঝেই বসে পড়ল।

সাথে সাথেই সুন্দরীর যোনি থেকে ফিনকি দিয়ে বীর্য মিশ্রিত কামরসের ধারা ফোয়ারার মতো বেরিয়ে এলো এবং সেইসাথে ওর যৌনাঙ্গে লেগে থাকা সমস্ত কল্মষ ধুয়ে পরিষ্কার হয়ে গেল।

যৌনতৃপ্তির ফলস্বরূপ অর্বাচীন রিতির এই দুইদিনে বেশ কয়েকবার রসস্খলন হলেও এরকম চরম উত্তেজনার উদ্রেগ এর আগে কখনো হয়নি। নিজের এই অদ্ভুত আচরণে নিজেই লজ্জিত হয়ে ও অধোবদনে উঠোনে বসে রইল। কিন্তু চুদে মেয়েটিকে তৃপ্ত করতে পেরেছে দেখে দুজনেই খুব আনন্দিত হয়ে ওকে ঘিরে দাঁড়িয়ে নিজেদের বাঁড়া নাচাতে লাগলেন।

এরইমধ্যে সেই যুবা লেবারটি সবকিছু গুছিয়ে রেখে উলঙ্গ হয়ে বাইরে এসে উনাদের সাথে যোগ দিলেন। রিতির উত্তেজনা শান্ত হলে কামুক বুড়ো এগিয়ে এসে ওর মুখের সামনে নিজের বাঁড়াটা ধরে বললেন
– “সুংদরী, চলো ইস লিংগ কো অপনে মুংহ মেং ডালো।”


বিষণ্ণ রিতি বুড়োর এই প্রস্তাব শুনে ক্রোধে মাথা অন্যদিকে ঘুরিয়ে নিলেন। এই অসম্মতি দেখে উনি ওর কাছে জানতে চাইলেন
– “ক্যা তুমকো মেরা মোটা লংড পসংদ নহীং আয়া? কিসকা লংড আপকো সবসে পসংদ হৈ?”

এবং ইকবালকে কাছে ডেকে ওর বাঁড়া দেখিয়ে জিজ্ঞসা করলেন
– “ইসকো লংবা লংড, য়া তুমহারা নোকর কা লংড? মৈংনে উসকা লংড দেখা। ওয়হ হমারে সামনে বচ্চা হৈ, উসকা বহ ছোটা পাতলা লংড তুমহে হমারে সে জ্যাদা খুশী নহীং দে সকতা।”


মালিকের কথা শুনে পাশে দাঁড়িয়ে থাকা লেবার ও মিস্ত্রি হো হো করে অট্টহাসি দিয়ে উঠল। রিতি মনে মনে ভাবতে লাগলো উনি যদি নিজের লিঙ্গকে ছোট আর ওই লেবারটার লিঙ্গকে সরু বলে তাহলে ওর স্বামীর লিঙ্গ তো এদের কাছে নস্যি। কাকতালীয় ভাবে রিতির চিন্তার বিষয়কেই লুফে নিয়ে জালাল এবার প্রশ্ন করলেন
– “আপকী পতি কা লংড কৈসা? সীগরেট জৈসী?”


– “সীগরেট বহুত বড়া হৈ! বল বীড়ী কী তরহ! অগর উসকী পতি কা লিংগ বড়া হৈ, তো ক্যা ওয়হ উসকে নৌকর কে সাথ সোতী? ক্যা হমারে সাথ ভী ইস তরহ কে চোদন কা আনংদ লেতী?”
ঠিকাদারের এই কথা শুনে রিতি চিন্তা করল, অভিজ্ঞ মিস্ত্রিরা ওর সাথে সঙ্গম করে এরইমধ্যে সবাই বুঝে গেছে যে, ও স্বামীর কাছ থেকে কোনরকম সুখ পায়নি এবং যৌনতার তাড়নায় সেদিন চাকরের সাথ বা আজ মিস্ত্রিদের সাথে সঙ্গমে লিপ্ত হয়েছে। কিন্তু সবাই যে ওকে ব্লাকমেল করে বলপূর্বক ভোগ করছে – এটা বুঝিয়ে নিজের সম্ভ্রম রক্ষার্তে রিতি জবাব দিল
– “অপকো ক্যায়সে পাতা হে কি মেরী পতি কা…”


রিতির কথা আর শেষ হল না, মুখ খুলতেই বুড়ো নিজের কলার মতো বাঁড়া ওর মুখে ঢুকিয়ে দিলো। উনার বাঁড়া এতটাই মোটা ছিল যে ওর ওষ্ঠদ্বয় প্রসারিত হয়ে পুরো হাঁ হয়ে গিয়েছিল। রিতি বুঝল আসলে ওর মুখ খোলানোর জন্যই উনারা ওকে উত্যক্ত করছিল।

জনহীন রাস্তার মাঝে বৃষ্টির মধ্যে বুড়ো ওর মাথা ধরে যত্নসহকারে ধীরে ধীরে ঝাঁকাতে লাগলো এবং বাঁড়াটা পুরো ওর মুখগহ্বরে চালান করতে লাগলেন। অতিকায় লিঙ্গটা সম্পূর্ণ ঢুকিয়ে দেওয়ার পর ঠিকাদার নিজের বন্য স্বভাব মতো ক্রমশ্য মুখমৈথুনের তীব্রতা বাড়াতে বাড়াতে গভীর কণ্ঠপ্রবেশ করতে লাগলেন।

কঠিন যৌনাঙ্গটি গলায় গুঁতো মারা মাত্রই রিতি ওয়াক ওয়াক করে উঠলো এবং মুখ থেকে বাঁড়া বের করে নেওয়ার জন্য দুহাত দিয়ে উনার দাপনা চাপড়াতে চাপড়াতে ছটফট করতে লাগলো। রিতি বাঁধা দেওয়া মাত্রই উনি আর অগ্রসর হলেন না এবং ওর মুখ থেকে বাঁড়া করে নিলেন। দেখে মনে হচ্ছে উনি নিজের যৌনদাসীর প্রতি একটু সদয় হয়েছেন।

গভীর মুখমৈথুন্যর পর রিতি বসে বসে হাঁপাতে লাগলো এবং ওর স্বচ্ছ নিষ্ঠীবন ওর ওষ্ঠ, উনার শিশ্ন বেঁয়ে বেঁয়ে পড়তে লাগলো। যদিও বা বৃষ্টিতে তা নিমিষেই মিলিয়ে ধুয়ে গেল। এবার উনি ওর হাতে নিজের বাঁড়া ধরিয়ে দিয়ে বললেন
– “আরাম সে চুষো।”


মনিবের আদেশ মতো উনার লিঙ্গটা হাতে নিয়ে ও নিরুপায় হয়ে জিভ দিয়ে ভালো করে ছাল ছাড়ানো মুণ্ডুটা চাটতে লাগলো। উনি উনার বেশ্যাকে উৎসাহ দিয়ে বললেন
– “বহুত অচ্ছা হো রহা হৈ। চুসতে রহো”


চেটেপুটে বাঁড়ার মুণ্ডুটা চকচকে হলে রিতি ওটাকে মুখে নিয়ে আয়েশ করে ললিপপের মতো চুষতে লাগলো। তীব্র সুখানুভূতিতে বুড়ো রিতির মাথায় হাত বুলিয়ে ওর চুলে বিলি কাটতে কাটতে গোঙাতে লাগলেন, “ও… রিতি… ওঃ… বহুত অচ্ছা…!”

এইভাবে প্রায় আট দশ মিনিট একভাবে চোষার পরে উনি সুন্দরীর মুখ থেকে বাঁড়াটা বের করে নিজের অণ্ডকোষ ওর মুখের উপর ঘষতে লাগলেন এবং বললেন
– “য়হ ভী থোড়া চুসো।”


রিতিও অগত্যা বাধ্য দাসীর মতো বালে ভর্তি ঝুলন্ত থলির মাঝে বড় বড় দুটো বীচির প্রথমে একটা তারপরে আরেকটা মুখে পুরে নাড়াচাড়া করতে লাগলো। মেয়েটিকে দিয়ে বীচি চুষিয়ে তৃপ্ত হলে উনি হাঁটু মুড়ে একটু নিচু হয়ে সুন্দরীর রসালো স্তন’দুটো একসাথে চেপে ধরলেন এবং তার মাঝে নিজের দর্শনীয় লিঙ্গ চালনা করলেন। তারপর নেচে নেচে ওর মাইয়ে ঠাপ দিতে লাগলেন।

মাইয়ে ঠাপ খাওয়া কিন্তু সুন্দরীর কাছে গুদে বা মুখে ঠাপ খাওয়ার মতো ওরকম অস্বস্তিকর বা বেদনাদায়ক বলে মনে হলো না। উল্টে বেশ আরামদায়কই ঠেকল। এরই মধ্যে ওই লেবারটি এসে রিতির পাশে দাঁড়ালো এবং ওকে নিজের বাড়াটা ধরিয়ে দিয়ে চুষতে বাধ্য করলো। ওর বাড়াটা আবার এতটাই লম্বা ছিল যে মুখে এক থাপ দিতেই পুরোটা মুখের মধ্যে ডুকে একেবারে শিশ্নমুণ্ডটা গলায় গিয়ে ঠেকল এবং রিতি বমনের জন্য ওয়াক তুলতে লাগলো।

ইকবাল ওই দুজন মিস্ত্রির মতো চোদনে অতোটা অভিজ্ঞ না হলেও উনাদের মতো বর্বর নয়। তাই রিতিকে জোর জবরদস্তি না করে বাঁড়াটা অর্ধেক চুষিয়েই ওকে সন্তুষ্ট থাকতে হল।

দুজন মিস্ত্রি দু’দিক দিয়ে এই কচি মালকে ধরে ঠাপাচ্ছে এবং আরেকজন অদূরে দাঁড়িয়ে হস্তমৈথুন্য করতে করতে এর আনন্দ নিচ্ছে। মাই চুদে চুদে বুড়োর আরেকবার মাল বেরোনোর উপক্রম হলে উনি দুই দুদুর মধ্যে থেকে নিজের বাঁড়া সংবরণ করে নিলেন এবং উনার জায়গায় ওই আদিবাসীটা এসে এই তিনজনের মধ্যে সবচেয়ে উৎকৃষ্ট লিঙ্গটি নারীজগতের অন্যতম উৎকৃষ্ট স্তন যুগলের মাঝে প্রবেশ করালেন। ঠাপের তালে তালে উনার সুদীর্ঘ লিঙ্গটা এসে রিতির চিবুকে আঘাত করতে লাগলো।

কয়েক মিনিট বাদে রিতির উত্তম চোষণে ইকবালেরও মাল বেরোনোর সময় হয়ে আসলে ও মুখ থেকে বাঁড়াটি বের করে নিল। দখলমুক্ত হতেই উনি কামিনীকে কোলে তুলে নিয়ে ওকে ধরে ঘুরিয়ে অবনত করে দিলেন এবং নিজের শক্ত বাহুবন্ধনে ওর তন্বী কোমর চেপে ধরলেন।

এরকম বিপজ্জনক আসনে রিতিও দুর্ঘটনার আশঙ্কায় দুহাত দিয়ে উনার কোমর পেঁচিয়ে ধরল এবং নিজের কলাগাছের মতো পেলব উরু দিয়ে উনার মাথা আঁকড়ে ধরল। ফলে উনার মুখের সামনে সুন্দরীর আকর্ষক যোনি এবং এবং ওর সুশ্রী মুখমণ্ডলের সম্মুখে উনার ভীমাকৃতি লিঙ্গ উপস্থিত হল।

আকাঙ্খিত যোনি সামনে পেয়েই উনি চুকচুক করে চাঁটা-চোষা শুরু করলেন। এদিকে রিতি স্বাভাবিক ভাবেই উনার নুনু মুখে না দিয়ে, ভগাঙ্কুর পেষণকারী জিহ্বার কার্যকলাপে আবার শীৎকার শুরু করল।

যেভাবে ঘোড়সাওয়ারি চাবুক দিয়ে প্রথমে একবার আঘাত করে ঘোড়াকে দৌড়াতে বলে, মেয়েটি বাঁড়া চুষছে না দেখে ঠিক সেইভাবে উনি ওর ভারী নিতম্বে জোরে একটা চপেটাঘাত করে বললেন
– “চল চুষো, আরাম সে চুষো!”


মালিকের কাছে শাস্তি পেয়ে দাসী এবার আস্তে আস্তে উনার চামড়াহীন স্থূল মুণ্ডুটা চোষা শুরু করল। প্রেমিক যুগলের এই অদ্ভুত নতুন শৈলীতে শৃঙ্গার দেখে বুড়ো হতবাক হয়ে বললেন
– “জালাল কা পাশ হমেশা এক নএ তরীকা হৈ!”


উনি এগিয়ে এসে রিতির পিছনে গিয়ে দাঁড়ালেন এবং ওর ডাগর পোঁদে মৃদু কয়েকটা চাপড় মেরে তাতে দুলুনির লহরী তুলে নিতম্বের সুগভীর খাঁজে মুখ গুজলেন। একই সাথে সামনে থেকে জালাল ওর নবীন যোনি চাটছে, জিভ দিয়ে ভগাঙ্কুর রগড়াচ্ছে এবং পিছন থেকে বুড়ো জালালের সাথে পাল্লা দিয়ে পাগলের মতো ওর শুভ্র পায়ু চোষণ লেহন করছে। এই যুগ্ম নিপীড়নে রিতি গোঙাতে গোঙাতে জালালের প্রকাণ্ড বাঁড়াটা চোষার চেষ্টা করতে লাগলো।

এই দুর্লভ দৃশ্য দেখে ইকবালও নিজেকে আর স্থির রাখতে পারলো না। সেও এগিয়ে এসে উনাদের পাশে হাঁটু গেঁড়ে বসে রিতির একটি স্তন নিয়ে চোষার চেষ্টা করলো। কিন্তু দুজনে দুপাশ দিয়ে সুন্দরীকে দৃঢ় ভাবে ঠেসে ধরেছে বলে ওর বড় বড় নরম মাই’দুটো জালালের পেটের সাথে চেপ্টে সংলগ্ন হয়ে আছে। তাই ইকবাল সে অভিলাষ পরিত্যাগ করে রিতির মাথা ধরে নাড়িয়ে নাড়িয়ে ওকে মিস্ত্রির বাঁড়া চুষতে সাহায্য করতে লাগলো।



মিস্ত্রির প্রথমে বৃষ্টিস্নাত রিতিকে উলটো করে ধরে রাখতে একটু অসুবিধা হলেও, ঠিকাদার এসে উনার সাথে যোগ দেওয়াতে সে কার্য এখন সরল হয়ে গেল। এদিকে অধঃমস্তকে প্রলম্বিত রিতিও মিস্ত্রির দশাসই বাঁড়া মুখে পুরে ভালো করে চুষছিল যাতে করে ওই স্থূল লিঙ্গ দ্বারা বর্ষার জলধারা বাধাপ্রাপ্ত হয়ে নাকে প্রবেশ না করে এবং ছোকরা লেবারটিও ওকে সেই কাজে সাহায্য করছিল।

এইভাবে ঘন বরষায় প্রকৃতির মাঝে কামে বিভোর তিনজনে আনমনে আদিম শৃঙ্গার করতে করতে অনেক সময় অতিবাহিত করে ফেলল। এরই মাঝে হটাত করে সাইকেলে করে ভিজতে ভিজতে এক অচেনা প্রবীণ লাগরিক এসে উপস্থিত হলেন। প্রথমে ইকবাল উনাকে দেখে উঠে দাঁড়িয়ে বাকী তিনজনকে সতর্ক করল। আবার এরকম কোন পরিস্থিতির সম্মুখীন যাতে না করতে হয় সেইজন্য রিতি তো উনাকে দেখেই ভয়ে জালালকে আরও আষ্টেপিষ্টে পেঁচিয়ে ধরে ওর শরীরের মধ্যে গুঁটিয়ে গেল।
কিন্তু এহেন আকস্মিকতা সত্ত্বেও নির্লজ্জ জালাল ও ঠিকাদারের মধ্যে কোনরকম প্রতিক্রিয়া দেখা গেল না। দুজনে আড়চোখে ব্যক্তিটির গতিবিধি লক্ষ্য করতে করতে নিরন্তর নারীদেহের সবচেয়ে সুস্বাদু যৌনাঙ্গগুলি চোষণ লেহন করে চললেন। লোকটির সাইকেলের সামনে হ্যান্ডেলে ঝুলছে একটি লম্বা ধারালো কাস্তে এবং পিছনে ক্যারিয়ারে দুটো খালি বস্তা। উনিও রাস্তার মাঝে হটাত এরকম একটি অবিস্মরণীয় দৃশ্য দেখে প্রথমে হতবাক হয়ে দাঁড়িয়ে পড়লেন।
কিন্তু সাথে সাথেই পরিস্থিতির সামাল দিয়ে উনি নিজের মাতৃভাষা উর্দুতে বললেন
– “এখানে কি কোন ফ্লিমের শুটিং হচ্ছে? আপনারা চালিয়ে যান। আমি আপনাদের মধ্যে আসব না। আমি আমার জমিতে যাচ্ছি।”

স্থানীয় লোক বলে ঠিকাদার পোঁদ চাঁটা থামিয়ে মনে মনে একটা মতলব এটে এগিয়ে গেলেন এবং রিতিকে শুনিয়ে শুনিয়ে উনাকে বললেন
– “ক্যা আপকো ইসে চাহিয়ে?”


 মনিবের এই প্রস্তাব শুনে রিতি খুব ক্রোধান্বিত হয়ে পড়ল। কিন্তু এই জঘন্য পরিস্থিতির মাঝে ও মালিকের কোনোরকম প্রতিবাদ করল না। লোকটি উল্টে বুড়োকে বললেন
– “না না ঘুষ দেওয়ার কোন দরকার নেই, আমি কাউকে বলব না। আপনাদের নায়িকা আপনাদের কাছে রাখুন।”

Like Reply
#9
এক অযাচিত বিপদ এসে উপস্থিত হওয়ায় রিতি কিন্তু ভয়ে জালালের বাঁড়া চোষা থামিয়ে মন দিয়ে দুজনের কথোপকথন বোঝার চেষ্টা করছিল। রিতি আবার নুনু চোষা বন্ধ করেছে দেখে জালাল ওই লোকটির সামনেই রিতির পোঁদে চড় মেরে বললেন
– “চুষো! ক্যোং রোকেং?”



এরকম নাটকীয় পরিবেশেও জালাল কিন্তু অবিরাম ভাবে বিভিন্ন নাটকীয় ভঙ্গিমাতে সুন্দরীর যোনিসুধা পান করে চলেছেন এবং থাপ্পড় খেয়ে রিতি জালাল যোনি বিদারী জিভের নাড়াচাড়ায় সমানে কাম শীৎকার করতে করতে উনার বাঁড়াটা আবার মুখে পুরলো।

ইকেল থেকে নেমে আগন্তুক মহাশয় সম্মুখে প্রেমিকাকে উলটো করে ঘাড়ে তুলে গুদ চাঁটার এই নতুন শৈলী দেখে বিস্ময়ে ঠিকাদারকে ফিসফিস করে জিজ্ঞাসা করলেন
– “আপনারা কি কোন পানু কোম্পানির লোকজন?”


বুড়ো উনার কাছে গিয়ে ফিসফিস করে উনাকে গুল দিতে লাগলেন
– “না না, আমরা এই নতুন মেয়েটাকে চোদার ট্রেনিং দিচ্ছি।”


– “এই খোলা রাস্তায়? আপনাদের কোন ডেরা নেই?”

– “ডেরা তো আছে। কিন্তু এই সুন্দর মরশুমে ওই গরম ঘরে কি আর ভালো লাগে! তার উপর এই মেয়েটাও নতুন, সেইজন্য রাস্তায় চুদলে যদি ওর একটু লজ্জা কমে।”

– “কিন্তু এই কাজ তো বেআইনি!”

– “না না! ও তো নিজের ইচ্ছায় এই কাজ করছে।”

– “মেয়েটাকে দেখে তো খুব সুন্দরী মনে হচ্ছে। তাহলে এরকম নোংরা কাজে কেন নেমেছে?”

– “ওর বর একটা হিজড়া, সে ওকে চুদতে পারে না। সেইজন্যই আমাদের কাছে সুখ পাওয়ার জন্য এসেছে। আমাদের কাজ হল যৌন অতৃপ্ত মেয়েদের চুদে তৃপ্ত করা।”

– “ও… তাহলে এই মেয়েটা তোমাদের কেনা বেশ্যা না। ও নিজেই তোমাদের কাছে এসেছে?”

– “একদম। উল্টে চোদার জন্য আমাদেরকে টাকা দিয়ে ভাড়া করেছে।”

– “উরে বাবা! তাহলে তো আপনারা খুব ভাগ্যবান!”

– “কেন? আপনার লাগবে?”

– “না না, তার কোন দরকার নেই। এইসব কাজ থেকে এখন এইডস রোগ হচ্ছে!”

– “সেসব রোগের কোন ভয় নেই। একদম টেস্ট করা টাটকা মাল। নোংরা মাল আমরা চুদি না।”

– “এইসব মালের খবর আপনারা পান কোথা থেকে?”

– “আসলে ওর স্বামীর রোগের জন্য ওরা এক কবিরাজকে দেখাছিল। সেই কবিরাজই ওদেরকে আমার ঠিকানা দিয়েছে। তারপর এর বর এসে আমাদেরকে টাকা দিয়ে নিয়োগ করে গেছে।”

– “এরকম স্বামী কার আছে? যে নিজের বউকে অন্যের হাতে তুলে দেয়!”

– “আছে… এরকম অনেক আছে, ছেলেপুলের দরকার হলে অনেকেই নিজের বউকে অন্যের হাতে তুলে দেয়।”

– “তা অবশ্য ঠিক। তা এর স্বামীর নাম কি? এরা থাকে কোথায়?”

– “সে কথা আপনাকে বলতে পারব না। নিরাপত্তার জন্য এই আমাদের ব্যবসায় এইসব গোপনীয়তা রক্ষা করা হয়।”

– “সে ঠিক আছে। কিন্তু এই ঘরটাই কি আপনাদের ডেরা?”

– “না, আমরা এই বাড়িতে মিস্ত্রির কাজ করছি। এই জায়গাটাও সুনসান, তার উপর আজ কেউ এই বাড়িতে এখন কোন কাজও নেই। সেইজন্য একে এখানে নিয়ে এলাম।”

– “আপনারা মিস্ত্রির কাজও করেন আবার বেশ্যাবৃত্তিও করেন!”

– “এই কাজে আর কত টাকা হয়! তার উপর রোজ খরিদ্দারও তো জোটে না। সেইজন্য রাজমিস্ত্রির কাজ করে পেট চালাতে হয়।”

– “আপনাদের এই চোদার কাজটা খুবই আরামের।”

– “কে বলেছে আরামের? ভারী রাজমিস্ত্রির কাজ করে শরীরটা ঠিক রাখি বলেই তো এরকম চুদতে পারি। তা না হলে দম বেরিয়ে আসতো।”

– “এতো সুন্দর এই মেয়েটা, তার উপর আপনি বলছেন কোন ভয়ও নেই। তা আমি একটু একে চুদতে পারি?”

– “না না। এটা একদম সম্ভব না। শুধু আমাদের দুজনকেই শুধু ওকে চোদার অনুমতি আছে। এর বাইরে কেউ ওকে ছুঁতেও পারবে না।”

– “তা এই ছোকরাটা কি করছে এখানে?”

– “ও তো আমাদের শাকরেদ। সেইজন্য ওকে সাথে করে এনেছি।”

– “এখনও তো আপনারা এখানে কিছুক্ষণ আছেন না কি?”

– “হ্যাঁ, সে আরও কিছুক্ষণ আছি।”

– “তাহলে যাওয়ার সময় একবার আসব। দেখবেন আমার জন্য কিছু ব্যবস্থা করা যায় কিনা।”

– “ঠিক আছে আসবেন। দেখব…”

অনিমন্ত্রিত চাষিটি এবার সাইকেলটা নিয়ে, শৃঙ্গাররত রিতির তুলতুলে পোঁদে একবার ভালো করে হাত বুলিয়ে দূরে শুকনো শাল-পলাশের জঙ্গলে প্রবেশ করে গেলেন। শীর্ষাসনে ঝুলন্ত রিতি দেখতেই পেলো না যে পিছন থেকে কে ওর উন্মুক্ত নিতম্বে স্পর্শ করছে।

কিছুক্ষণের মধ্যেই উনি ঘন বৃষ্টির মধ্যে বিলীন হয়ে গেলেন। এই অচেনা ব্যক্তিটি চলে যেতেই রিতি বিপদমুক্ত হয়ে মনে মনে খুব আনন্দিত হলেন এবং ঝামেলা বিদায় হওয়াতে ওরাও আবার কোমর বেঁধে পাশের বাড়ির সুন্দরী বৌদির সহিত জোরদার শৃঙ্গারে নেমে পড়লেন।

ছোকরাটি গিয়ে রিতির পিছনে দাঁড়াল এবং মুখের সামনে ঝুলন্ত সুন্দরীর নিতম্বের গভীর খাঁজে মুখ ডুবিয়ে ঠিকাদারের মতো গুহ্যদ্বার চাটন শুরু করলো। পুটকি মনে হয় রিতির সবচেয়ে সংবেদনশীল যৌনাঙ্গ। সেখানে ইকবালের ভিজের স্পর্শ লাগা মাত্রই ও মুখ থেকে জালালের বাঁড়া বের করে জোরে জোরে শীৎকার করতে লাগলো।

জালাল বৌদির আচরণ দেখে বুঝতে পারলো ছোকরা ইকবালের জিভ রিতির পায়ুতে ঠিকমতো প্রস্ফুরণ জাগাতে পারছে না। এদিকে উনি নিজের অনেকক্ষণ ধরে রিতির যোনি লেহন করে চলেছে। তাই উনি ইকবালকে বললেন
-“তু ইধর আ। মেং ওয়হাং যা রহা হু।”

সদ্য অভিক্রমন করা রিতির পায়ু ছেড়ে দিয়ে ইকবাল জালালের পাশে গিয়ে দাড়ালো। বুড়োর সাহায্যে জালাল রিতিকে নিজের ঘাড় থেকে ছোকরার কাঁধে স্থানান্তরিত করে দিল। ইকবাল একা ঠিকঠাক স্বাস্থ্যবান সুঠাম রিতির ভার সামলাতে পারছিল না। তাই জালাল তাড়াতাড়ি রিতির পিছনে গিয়ে ওর কোমর চেপে ধরল।

ফলে ইকবালের সম্মুখে রিতির পদ্মযোনি, জালালের সম্মুখে সুন্দরীর প্রস্ফুটিত নিতম্ব এবং রিতির সম্মুখে এবার সেই সুদীর্ঘ লিঙ্গ উপস্থিত হল। ছোকরাটি তার লালাসিক্ত রসনা বের করে প্রথমবার মেয়েটির সুস্বাদু গুদে ছোঁয়াল। দুজনের শরীরেই বিদ্যুৎ খেলে গেল।

বুড়ো পাশে দাঁড়িয়ে ছেলেটিকে তালিম দিচ্ছিল যে কিভাবে মেয়েদের গুদ চাঁটতে হয়, কিভাবে ভিজ দিয়ে ভগাঙ্কুর নাড়াতে হয়। এদিকে জালাল রিতির পোঁদে কয়েকটা মৃদু চাপড় মেরে ওকে ইকবালের লম্বা বাঁড়া চুষতে বলে নিজে মুখ ডোবালেন ওর নিতম্বের খাঁজের লোভনীয় গভীরে।

আস্তে আস্তে পোঁদের ফাটল বরাবর লকলকে জিহ্বা বোলাতে বোলাতে উনি সেটিকে পায়ুতে কেন্দ্রীভূত করতে লাগলেন। এর আগে এই দুইজন মিস্ত্রির কেউই এমন সুন্দরভাবে পোঁদ চাঁটে নি। রিতি বুঝল উনি একজন খুবই অভিজ্ঞ চোদনবাজ। গোপন ফুটো দুটোতে দুজন লম্পটের জিভের নাড়াচাড়া সহন করে রিতি হালকা গোঙাতে গোঙাতে ছেলেটির উদ্ধত বাঁড়াটি চুষতে লাগলো।

চাঁটতে চাঁটতে জালাল আবার মাঝেমধ্যে ওর সুরক্ষিত পায়ুপথে আঙুল ঢুকিয়ে নাড়াচাড়া করে দেখছিল যে ফুটোটা কতটা সুন্দর এবং আঁটসাঁট। ফলে রিতি শিহরণে থরথর করে কাঁপতে কাঁপতে আরও জোরাল রতিধ্বনি করতে লাগলো – “মা গোঃ… ইইইঃ… আর পারছি নাঃ… এবার ছেড়ে দাওওও… উঁহুহুঃ… লাগছেএএএঃ… আঃ… প্লিজ আর নাঃ…”।

কিন্তু ভিন্ন ভাষাভাষী লম্পটগুলো রিতির এই ফুঁৎকার শুনে ভাবলো ও মনে হয় রতিক্রিয়া খুব উপভোগ করছে। ফলে ওরা নিরুপায় ঝুলন্ত রিতির সাথে আরও প্রগাঢ় শৃঙ্গার করলো। এদিকে জালালের আলম্বন থাকা সত্ত্বেও মুখের সামনে রিতিকে ঘাড়ে নিয়ে দাঁড়াতে ছোকরাটির ভারসাম্য বিঘ্নিত হচ্ছিল। তাই কয়েক মিনিটের মধ্যেই দুজনে রিতিকে নিচে নামিয়ে দিলেন।

দীর্ঘ প্রগাঢ় শৃঙ্গারের পর রিতি মাটিতে দাঁড়িয়ে খুব হাপাচ্ছিল। বৃষ্টির জলে নিবিড় চাটাচাটি করার ফলে ওর গোপনাঙ্গগুলি ধুয়ে একদম শুভ্র ভাঁটফুলের মতো দেখাচ্ছে। উনারা তিনজন এবার আস্তে আস্তে রিতিকে আস্তে আস্তে ঘিরে দাঁড়ালেন এবং আরও এক যৌন ক্রীড়ার জন্য প্রস্তুত হচ্ছিল। প্রথমে বুড়োটি মেয়েটিকে কাছে টেনে নিল এবং বুকের মধ্যে জাপটে ধরে চটকাচটকি করে বৃষ্টির জলে স্নান করতে লাগলেন।

বুড়োর হয়ে গেলে উনি সুন্দরীকে নিগ্রোর দিকে ছুড়ে দিলেন এবং জালালের আশা মিটলে উনি রিতিকে ইকাবালের হাতে সঁপে দিলেন। এইভাবে তিনজন মিস্ত্রির মধ্যে চক্রাকারে হস্তান্তরিত হতে হতে রিতি নিরুপায় ভাবে নিজের যৌবনের আগুন দিয়ে এই শীতল বৃষ্টির মধ্যে উনাদের শরীর উত্তপ্ত করে চলেছে।

উনারা দুজনে যখন মেয়েটিকে নিয়ে চটকাচটকি করছিলেন তখন সেই ফাঁকে লেবারটি ঘরে ছুটে গিয়ে একখণ্ড সাবান নিয়ে দৌড়ে এলো এবং সেই সাবান নিয়ে উনারা একে একে রিতির ফর্সা পুলকিত শরীরে মাখাতে মাখাতে ওকে আরও চকচকে করে তুলেছে।

এরপর তিনজনে তিনদিক দিয়ে একসাথে সুন্দরীর ফেনাময় পিচ্ছিল শরীরের সাথে নিজেদের গা ডলাডলি করতে করতে উনারাও নিজেদের গাত্রে সেই মাখানো সাবানের ফেনা মাখতে লাগলেন।

এইভাবে কামকেলি করতে করতে বর্ষার ধারায় সকলের গা থেকে সমস্ত রকমের কলুষতা সাবানের বুদবুদের সাথে ধুয়ে পরিষ্কার হয়ে যেতে লাগলো। দীর্ঘ সম্ভোগের এই ধাপটি পূর্ববর্তী পর্যায়গুলির মতো বেদনাদায়ক না হলেও ক্রমেই এই মাখামাখি আরও অশ্লীল হতে লাগলো।

বুড়ো এবং জালাল রিতিকে দিয়ে জোর করে নিজেদের নোংরা রোমশ পোঁদ চাটালেন। মাঝে তো একবার জালাল এসে ওর সামনে নিজের পোঁদ ফাঁক করে দাঁড়ালেন এবং ইকবাল ওর একটা মাই ধরে সেই পাছার ফাটলে ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করতে লাগলো।
যদিও না সেই সংকীর্ণ খাঁজে রিতির মতো বৃহৎ স্তন কোনমতেই আঁটবে না। বাহিরে যতই এই কামক্রীড়া আরও উন্মত্ত হতে লাগলো ততই বৃষ্টি কমে আসতে লাগলো এবং বৃষ্টি থামার উপক্রম হলে চতুর্দিকে জোরাল বজ্রপাত নিনাদিত হতে লাগলো।

অবশেষে বজ্রপাতের ভয়ে উনারা তিনজন উন্মুক্ত রাস্তায় সম্পাদিত এই দীর্ঘ সঙ্গমের পরিসমাপ্তি ঘটিয়ে নিজেদের সম্পত্তি রিতিকে নিয়ে ঘরে ঢুকলেন। ইকবাল তাড়াতাড়ি নিজের গামছাটা দিয়ে সিক্ত রিতির গা হাত পা মুছে দিতে লাগলো।


ঠিকাদার ওকে বললেন
– “উসকী শরীর পোছনা তুমহারা কাম নহীং। উসকী ঘর জাও ঔর দেখো ওহাঁ খানে কে লিএ কুছ হৈ ইয়া নহীং।”

রিতি একথা শুনে বলল
– “উসে জানে কী কোই জরুরত নহী। মৈং খুদ জা রহা হূঁ।”

বৃদ্ধ মালিক গম্ভীর গলায় উত্তর দিলেন
– “নহীং, মৈং উসে জানে কে লিএ বোলা, তুম নহীং। অভী তুমহারে জানে কা সময় নহীং হুআ। দোপহর মেং হমারে সাথ খানে কে বাদ তুম ঘর জা সকতে হো।”

এই ব্যাভিচারিদের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য এবং চুরি হয়ে যাওয়ার ভয়ে নিজের অনুপস্থিতিতে ঘরে কাউকে ঢুকতে দেবে না বলে রিতি বলল
– “লেকিন ঘর মেং কোই নহীং হৈ, দরবাজা বংদ হৈ।”

– “ক্যোং? ইশান কহাঁ গয়া?
জালাল পাশ থেকে বলে উঠল
– “মৈংনে উস্কী সাড়ী খোলনে কে সময় দেখা, পল্লু মৈং চাবী বাধা। উসে লেকর জাও।”

ঘরে ফেরার কোন পরিকল্পনা আর কাজে এলো না বলে রিতি চুপ করে গেল। কিন্তু খাওয়ার পরে মালিক ওকে এই সুদীর্ঘ যৌনদাসত্ব থেকে মুক্তি দেবে, শুনে ও মনে মনে খুব আনন্দিতও হল।
এদিকে আবার এতক্ষণ চুদে ইকবালেরও খুব খিদে পেয়েছে, তার উপরে ও আজ অনেক সকালে বেরিয়েছে বলে বাড়ি থেকে খাবার আনারও সুযোগ পায়নি। তাই সে যখন রিতির অপরিহিত শাড়ির আঁচল থেকে চাবির গোছা খুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল তখন জালাল এসে ওর কানে কানে উর্দুতে বললেন
– “ওর বাড়িতে গিয়ে কোন তেল ভর্তি বোতল দেখলে আসার সময় সেটা নিয়ে আসবি তো।”

– “কোন তেল”
– “যে কোন তেল। গায়ে মালিশ করার জন্য। ওই নারকেল তেলের বোতলটা তো শেষ হয়ে গিয়েছে।”
– “বুঝছি, তুমি কি চাইছ।”
ইকবাল বৃষ্টির মধ্যে গামছা মাথায় দিয়ে বৌদির বাড়ি ছুটল। সেই চাবি দিয়ে তালা খুলে ঘরে ঢুকে রান্নাঘরে গিয়ে দেখল বিভিন্ন পাত্রে ভাত, ডাল, তরকারি সব রান্না করে রাখা আছে। তাড়াতাড়ি নিজে একথালা ভাত বেড়ে নিয়ে ডাল, তরকারি দিয়ে মাখিয়ে গোগ্রাসে গেলা শুরু করল। বাঙালি খাবার ইকবালের খুব পছন্দ না হলেও খিদের টানে ওকে পেট ভরে খেতে হল।
খাওয়া শেষ হলে ইকবাল হাত মুখ ধুয়ে জালালের কথামতো ঘর জুড়ে গায়ে মাখার তেল খুঁজতে লাগলো। রান্নাঘরে একটা তেলের বোতল পেলেও সেটা সরষের তেলের বলে ইকবালের নিতে ইচ্ছা করল না। শেষে ও দোতলায় রিতির ঘরে গিয়ে দেখল, বৌদির সাজার টেবিলে সুগন্ধি বাদাম তেলের একটা বড় বোতল আছে। তাড়াতাড়ি ও তেল ভরা বোতলটা নিয়ে নিচে নামলো এবং শ্রান্ত বৌদির জন্য আরেকথালা ভাত বেড়ে, তার চারিদিকে ডাল- তরকারি সাজিয়ে নিয়ে ঘরে তালা দিয়ে আবার সেই যৌনপুরীতে চলল।
ইকবাল এসে দেখল রিতি সেই ছোট কক্ষে সায়া ব্লাউস পরে ভেজা চুল সামনে স্তনের উপরে এলিয়ে দিয়ে হাঁটু মুড়ে কাঁত হয়ে জাজিমের উপর বসে আছে। ঠিকাদার ও জালাল ওর দুধারে বসে ওকে পাহারা দিচ্ছে এবং নিজেদের মধ্যে গল্পগুজব করতে করতে কৌটায় ভরে বাড়ি থেকে আনা খাবার খাচ্ছেন।
ইকবাল এসে প্রথমে চুরি করে আনা দামি তেলের বোতলটা পাশের ঘরে পাশের ঘরে লুকিয়ে রাখলো এবং চাবিটা ওর শাড়ির আঁচলে ঠিক যেমনটি ছিল, তেমনটি করে গিঁট দিয়ে রাখলো। তারপর ও সেই থালা ভাত এনে রিতিকে খেতে দিল।
রিতি তো প্রথমে এই ভাঙাচোরা বাড়িতে সকলের সামনে কিছুতেই খেতে চাইছিল না। কিন্তু ঠিকাদার ধমক দিয়ে ওকে বাচ্চা মেয়ের মতো করে নিজের হাতে ভাত মাখিয়ে খাইয়ে দিলেন।
এদিকে জালাল খেয়ে দেয়ে বাইরের চাপাকলে গিয়ে হাত মুখ ধুলেন এবং বাইরে বৃষ্টি হচ্ছে বলে উনি রিতির জন্য এক বালতি জল ভরে নিয়ে ঘরের সামনে এনে রাখলেন। খাওয়া শেষ হলে রিতি ওই বালতির জলে মুখ ধুয়ে কুলকুচি করে চলে যাচ্ছিল।
অমনি বুড়ো পিছন থেকে ওর হাত খপ করে ধরে বসে বললেন
– “ইতনী জলদী কিউ? চলো, খানে কে বাদ থোড়া বাতচীত করতে হৈ। তব জব বারিশ বংদ হো জাএগী, তো আপ ঘর জা সকতে হৈং”

এবং ওকে হড়হড় করে টেনে এনে জাজিমের মাঝে বসালেন। জালাল ওর সামনে এসে বসলেন এবং নিজের হাতের মধ্যে ওর দুহাত রেখে জিজ্ঞাসা করলেন
– “বোলো, কিস বারে মেং বাত করুঁ? আজ হমারা চোদন আপকো কৈসে লগা?”

বুড়ো আস্তে করে ওর পিছনে এসে, দুই পা ফাঁক করে ছড়িয়ে দিয়ে ওকে কোলের মধ্যে টেনে নিয়ে মসৃণ পিঠে বুক লাগিয়ে বসলেন এবং পিছন থেকে সুন্দরীকে জড়িয়ে ধরে ঘাড়ে মুখ রেখে জিজ্ঞাসা করলেন
– “তুমকো সবসে জাদা সুখ কিসনে দিয়া?”

এইভাবে অশ্লীল প্রসঙ্গ নিয়ে গল্পগুজব করতে করতে ঠিকাদার ও জালাল ক্রমে পুনরায় রিতির সারা গায়ে হাত বোলাতে লাগলেন। রিতি উঁঃ… আঁঃ… করতে করতে বারবার নিজের শরীর থেকে উনাদের অস্বস্তিকর হাতগুলো সরিয়ে দিতে লাগলো কিন্তু রিতি যতই উনাদেরকে দূরে সরানোর চেষ্টা করতে লাগলো উনি ততই উনারা ঘনিষ্ঠ হতে লাগলেন। রীতিমত উনারা রিতিকে নিয়ে ছেনতে লাগলো। এবার বুড়ো আর কোনোরকম ভনিতা না করে ব্লাউসের উপর থেকে ওর রসালো স্তন’দুটোর তলায় হাত দিয়ে মুঠো করে ধরে নাড়াতে নাড়াতে বললেন
– “ঐসে আচ্ছা চুচি কহীং ভী নহীং মিলেগা”

রিতি এবার খুব ভালোভাবেই ঠাওর করতে পারলো উনার শক্ত বাঁড়াটি পিছন থেকে ওর পোঁদের খাঁজে গুঁতো মারছে এবং অনুভব করলো ধীরে ধীরে পরিস্থিতি কোন দিকে এগোচ্ছে। পুনরায় যাতে কোন বুড়োর দুর্দান্ত ঠাপ না থেকে হয় সেই জন্য ও এই কথোপকথনে ইতি টেনে চলে যাওয়ার জন্য উঠে দাঁড়ালো।

ঠিকাদার খপ করে রিতির হাত ধরে ওকে আবারও মনে করিয়ে দিলেন যে ও আজ সারাদিনের জন্য মিস্ত্রিদের অধীনস্ত যৌনদাসী মাত্র
– “কহাঁ জা রহে হো? আপ হমারে পুরে দিন কে লিএ হৈ”


এবং ওকে হ্যাঁচকা টান মেরে নিজের কোলের মধ্যে এনে ফেললেন। তারপর বলিষ্ঠ হাত দিয়ে ওকে নিজের বুকের মধ্যে জাঁকিয়ে ধরে গদির উপরে এপাশ থেকে ওপাশ গড়াগড়ি খেতে লাগলেন এবং মেয়েটির সায়া তুলে ওর ডাঁসা নিতম্ব ধরে চটকাচটকি করিতে লাগলেন।
কয়েকবার এমাথা থেকে ওমাথা গড়াগড়ি খেয়ে উনি নিজে নিচে চিত হয়ে শুয়ে সুন্দরীকে নিজের শরীরের উপর আস্তৃত করলেন এবং এরই মধ্যে এক ফাঁকে লুঙ্গি তুলে নিজের দানবীয় বাঁড়াটা বের করলেন।
জালাল পাশ থেকে বুড়োর লিঙ্গ ধরে রিতির সতেজ যোনির মধ্যে সেট করে দিলেন এবং উনি এক ঠাপ মেরে সেটির যথাসাধ্য সদব্যবহার করলেন। এতক্ষণ ধরে না চুদার ফলে রিতির নমনীয় স্থিতিস্থাপক গুদ নিমীলিত হয়ে আবার সেই পুরো আচোদা গুদের অবস্থায় ফিরে গিয়েছে এবং নিজের মোটা বাঁড়া দিয়ে তা ভেদ করতে বুড়োকে সেই সকালবেলার মতো যথেষ্ট বেগ পেতে হচ্ছে।
রিতিও প্রবল যন্ত্রণায় কুমারী মেয়েদের মতো তীব্র চিৎকার করছে এবং উনি এই সুমিষ্ট কণ্ঠের শীৎকারকে শুয়ে শুয়ে উপভোগ করতে করতে এক নাগাড়ে ওকে কোমর ধরে ঝাঁকিয়ে চলেছে। এই ব্যস্ততার ফাঁকে উনি আবার এক এক করে ওর ব্লাউসের সব হুকগুলো খুলে, অপার্থিব স্তনযুগলকে আরেকবার সকলের সামনে উন্মোচিত করলেন।
বাঁড়ার উপরে বসে ঘোড়সওয়ারির মতো লাফাতে থাকে সুন্দরীর দোদুল্যমান উন্মুক্ত স্তন দেখে লালসায় বুড়ো ওকে নিজের কাছে আকর্ষণ করে সেই নম্রনতা মাই দুটো নিজের মুখের সামনে নিয়ে এলেন এবং মাইয়ের গোলাপি রসালো বোঁটা পুরে উনি আরেকবার তাহা প্রানভরে চুষিতে লাগিলেন।
নপুংসক এবং সমকামী ব্যতীত এরূপ মোহনীয় নিরাবরণ স্তন যে পুরুষেরই সম্মুখে পড়বে সেই মুখে নিয়ে চুষে দেখবে এবং একবার কেউ এই দেবদুর্লভ কুচযুগলের কামসুধা আস্বাদন করলে সে প্রতিনিয়ত এই স্তনপান করতে চাইবে।
জালাল এবার ওদের পিছনে গিয়ে বসলেন এবং সায়া তুলে রিতির রসালো পোঁদে হাত বোলাতে বোলাতে, ইকবালকে ইশারা করে বললেন তেলের বোতলটা নিয়ে আসতে।
Like Reply
#10
 ইকবাল চুরি করা বাদাম তেলের বোতলটা পাশের ঘর থেকে এনে জালালের হাতে দিলে, উনি সেই ভরা বোতলের প্রায় এক-চতুর্থাংশ বৌদির পোঁদে ঢেলে চটকাতে লাগলেন। সুন্দরীর সুবৃহৎ পেলব ফর্সা নিতম্বে তেলের প্রলেপে তা আরও উজ্জ্বল হয়ে দ্যুতি প্রতিফলিত করতে লাগলো।

এবার উনি নিতম্বের কোমল সুডৌল পিণ্ড দুটি টেনে ধরে ফাঁক করে পায়ুছিদ্রে আবার পেঁচিয়ে পেঁচিয়ে আঙুল ঢোকালেন এবং দ্রুতবেগে তৈলাক্ত গুহ্যদ্বার মন্থন করতে লাগলেন।
সুন্দরীর মহামূল্যবান অত্যন্ত আঁটসাঁট সংকীর্ণ পায়ুপথে পুনরায় আঙ্গুলি প্রবেশ করাতেই রিতি তীব্র শিহরণে কোকিলকণ্ঠী সুরে আর্তনাদ করে উঠল। বুনো নির্দয়ী জালাল সেসব সুমিষ্ট রতিধ্বনিতে কোনোরকম ভ্রূক্ষেপ না করে একমনে খেঁচতে লাগলেন এবং মাঝমধ্যে মলদ্বারে তেল ঢেলে পায়ুপথ আরও পিচ্ছিল করতে লাগলেন।
বুড়োর বাঁড়ার উপর পোঁদ উঁচিয়ে বসার ফলে রিতির নিতম্বের খাঁজ স্বাভাবিক ভাবেই কিছুটা প্রসারিত ছিল এবং তার গভীরে বেশ কিছুক্ষণ ধরে তৈল সহযোগে হস্তমৈথুন্য করার ফলে পায়ুছিদ্রটি কিঞ্চিত সম্প্রসারিত হয়ে একটি তর্জনী ধারণ উপযুক্ত হলে জালাল সাথে সাথেই নিজের মধ্যমা আঙ্গুলিতে তর্জনীর সাথে পুটকিতে ঢোকালেন।
বিস্তৃত পিচ্ছিল পায়ুতেও দুটো আঙুল নিক্ষেপ করতেও জালালকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে এবং সেই সাথে তো সমানেই জুড়ে রয়েছে মনঃসংযোগ বিনষ্টকারী রিতির বিরামহীন চিৎকার ও ছটফটানি।
দুই আঙুল দিয়ে খেঁচতে খেঁচতে জালাল এবার গামছার নিচে থেকে বাহাত দিয়ে নিজের সেই প্রশংসনীয় বাঁড়া বের করে ওর পোঁদের উপর দিয়ে বুলিয়ে বুলিয়ে তেল মাখতে লাগলেন। পোঁদে গরম বাঁড়ার ছোঁয়া পেতেই, পশ্চাতে কি ঘটছে তা দেখার জন্য রিতি মাথা ঘুরিয়ে পিছনে তাকাল।
কিন্তু কেউই ঠিকঠাক ভাবে নিজের পাছা দেখতে অক্ষম! তার উপর আবার ও যতবারই পিছনে ফিরে দেখতে যায়, ততবারই বুড়ো ওকে কিছু দেখতে দেবে না বলে ওর মাথা ধরে ঘুরিয়ে সোজা করে দেয়।
ঠিকাদারও এখন জালালকে সহযোগিতা করার জন্য কিছুক্ষণের জন্য চোদন থামিয়ে ঠাপের তালে আন্দোলিত রিতিকে শান্ত করলেন যাতে উনার কাজে কোন ব্যঘাত না ঘটে। কিন্তু রিতির মন পড়ে আছে সেই পোঁদের দিকেই। জালালের কার্যকলাপের তীব্র প্রতিবাদ করতে করতে রিতি বারবার পিছন ফিরে দেখতে লাগলো।
কিন্তু সুন্দরীর বিরোধিতা, বলবান মিস্ত্রিদেরকে আরও সেই কাজ করতে উৎসাহিত করে। সেইজন্য জালাল সঠিক সময় এলে ওর পুটকি থেকে আঙুল দুটো বের করেই সাথে সাথে নিজের বাঁড়াটা রিতির পায়ুতে সেট করলেন।
কারণ উনি জানেন রিতির নমনীয় যৌনাঙ্গ কত দ্রুত আবার প্রাথমিক অবস্থায় ফিরে আসে। তাই বিন্দুমাত্রও সময় নষ্ট না করেই, পিছন থেকে ওর কোমর ধরে হেইয়া বলে এক মহাঠাপ… আর সেই সাথে চড়চড় করে বাঁড়ার মুণ্ডুটা বহু প্রতীক্ষিত মলদ্বার ভেদ করে ভিতরে ঢুকে গেল।
রিতি তীব্র উত্তেজনায় মাগো… বলে গগনভেদী আর্তনাদ করে উঠল। ওর এই ভয়ানক শীৎকারে ঘাবড়ে গিয়ে ঠিকাদার ওর মুখ চেপে ধরলেন এবং জালাল আস্তে আস্তে যতদূর সম্ভব নিজের বাঁড়াটা ওর পায়ু ছিদ্রে ঠেসে ঠেসে ঢোকাতে লাগলেন। রিতি প্রথম থেকে যে আশঙ্কাটা করছিল এখন সেটাই বাস্তবে পরিণত হল এবং তাও ঘটল আরেকজনের সাথে সঙ্গমরত অবস্থায় চূড়ান্ত অশ্লীল পরিস্থিতির মধ্যে।
নিচে এবং পিছনে, দুজনেই প্রস্তুত হচ্ছে একযোগে রিতিকে ঠাপাবে বলে। জালাল পিছন থেকে ওর বালুঘড়ির মতো বক্র কোমরটা চেপে ধরল এবং বুড়ো নিচে থেকে ওর স্থূল পোঁদ ধরে বসল। এবার এক মহেন্দ্রক্ষণে জালাল ওকে টেনে নিজের দিকে নিয়ে এলো এবং দুজনের লিঙ্গ একসাথে ওর দুটো যৌনাঙ্গের গভীরে প্রোথিত হল।
পরক্ষণেই বুড়ো আবার ওর পোঁদ ধরে সামনের দিকে টেনে সুন্দরীর ফুটোদুটো থেকে দুজনের বাঁড়াদুটো মুণ্ডু অবধি বের করে নিয়ে এলো। এইভাবে তাল মিলিয়ে দুইজনে সঙ্গবদ্ধ ভাবে ধীরলয়ে ছন্দবদ্ধ ভাবে থপথপ করে ঠাপিয়ে চলেছে।
ইশানের কাছে এর আগে একবার পায়ুমৈথুনের কথা শুনলেও, ওর দ্বিমৈথুন সম্পর্কে বিন্দুমাত্র কোন ধারণা নেই। কারণ অমল কখনো ওর সামনে অ্যানাল সেক্স বা ডবল পেনিট্রেশনের পর্ণ চালায় নি। তাই ওর কাছে দুই লম্পটের মিলিত এই সম্পূর্ণ নতুন ধরনের সঙ্গম চূড়ান্ত অশ্লীল এবং ব্যভিচার বলে মনে হল।
ক্রিম বিস্কুটের মতো একসাথে দুপাশ দিয়ে দুই কুৎসিত দানবের কঠিন সঙ্গম এক নবোঢ়া মেয়ের কাছে দুর্বিষহ ঠেকল। দুজনের এই কঠিন নাগপাশ থেকে মুক্তি পাওয়ার জন্য রিতি ছটফট করতে লাগলো এবং চিৎকার করতে করতে দুহাত দিয়ে দুমাদুম করে বুড়োর বৃদ্ধ মজবুত বুকে ঘুসি মারতে লাগলো।
তাড়াতাড়ি জালাল সংঘর্ষকারী দুজনের মধ্যে মধ্যস্থতাকারী রূপে অবতীর্ণ হলেন এই হাতাহাতি থামানোর জন্য, এবং রিতির কোমর ছেড়ে পিছন থেকে ওর আক্রমনরত দুহাত টেনে ধরে ওকে আকর্ষণ করে ঠাপাতে লাগলো।
মনিবের গায়ে হাত তোলার মতো ধৃষ্টতার শাস্তিস্বরূপ ঠিকাদার ওর তৈলাক্ত পোঁদে সপাতে চপেটাঘাত করতে করতে নিতম্ব খামছে ধরে আরও জোরদার ঠাপ দিতে লাগলেন।
জালাল উনাকে বাধা দিয়ে বললেন
– “আস্তে আস্তে, থামুন… ওকে মারছেন কেন? চড়-থাপ্পড় খেয়ে সুন্দরীর ফর্সা পোঁদে দাগ পড়ে গেলে, ওর হিজড়া স্বামী আবার সন্দেহ করবে।”

জালালের কথার যৌক্তিকতা অনুভব করে উনি মেয়েটিকে শাস্তি প্রদান করার থেকে বিরত হলেন এবং ওর মখমলের মতো নিতম্ব ধরে অক্লেশে ওকে মন্থরগতিতে আন্দোলিত করতে লাগলেন। ওর অভেদ্য আঁটো পায়ু জালালের কালো বাঁড়াটিকে সাঁড়াশির মতো কামড়ে ধরেছে এবং জালাল ওর দু’হাত ধরে টেনে টেনে সেই প্রশংসনীয় পায়ুতে নিজের উদ্ধত বাঁড়াটি গাদাচ্ছে।
এইভাবে প্রায় আধাঘণ্টা ধরে শম্বুকগতিতে দ্বিমৈথুন করতে করতে অবশেষে বুড়োর আরেকবার রেতঃপাতের প্রবৃত্তি হলে উনি স্নিগ্ধ যোনি থেকে নিজের তাগড়াই শিশ্ন সংবরণ করে নিলেন। জালালের অবস্থাও তথৈবচ, দীর্ঘকাল ধরে সদ্য অপাবৃত মাতাল পায়ু ঠাপিয়ে বীর্যপাতের দোরগোড়ায় পৌঁছে গেলেন।
ঠিকাদারের দেখা দেখি মিস্ত্রিও পায়ুমৈথুনে ইতি টেনে নিজের বাঁড়া বের করে নিলেন। দীর্ঘ কষ্টদায়ক অবৈধ মিলনের পর গোপনাঙ্গ থেকে দুটো মহান বাঁড়া অপসৃত হওয়ায় রিতি অবশেষে হাঁফ ছেড়ে বাচল। দৈত্যবৎ দুই মিস্ত্রির অভিঘাতে উলঙ্গ সুন্দরী ঠিকাদারের বুকের উপরে শুয়ে প্রবলভাবে হাফাচ্ছিল এবং ওর শ্রোণিদেশ লক্ষণীয় ভাবে আন্দোলিত হতে হতে ফুটো’দুটো দ্রুত বুজে যেতে লাগলো।

যৌনাঙ্গের এই নিমীলন লক্ষ্য করে সজাগ জালাল ঠিকাদারকে বললেন
– “আপনার হয়ে এলে চলুন জায়গা পরিবর্তন করি। আমি নিচে যাই”


– “তাই ভালো! অনেকক্ষণ তো এইভাবে হল, এখন আমি বরং পিছনে গিয়ে একটু এর পুটকি মারি”
– “আপনি বরং একটু রেস্ট নিন। আপনার বাঁড়া অনেক মোটা। এখন না হয় ইকবাল একটু এর পোঁদ মারুক। পরে ফুটো বড় হলে আপনি পোঁদ মারবেন।
– “ঠিক আছে, তাই ভালো!”
একথা বলে বুড়ো বুকের উপর শায়িতা রিতিকে ধরে পাশে শুইয়ে দিয়ে নিজে উঠে দাঁড়ালেন এবং জালাল এসে উনার জায়গায় শুয়ে পড়লেন। তারপর পাশে শোয়ানো সুন্দরীকে শরীরের উপর তুলে নিয়ে গুদে বাঁড়া ঢোকালেন। জালালের পরামর্শ আনুযায়ী ইকবাল ওর পোঁদের পিছনে এসে বসলেন এবং নিজের বাঁড়া ধরে পোঁদের উপর দিয়ে বুলিয়ে বুলিয়ে শক্ত খাঁড়া করতে লাগলেন।
পায়ুতে আরেকটি লম্বা লিঙ্গের অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে রিতি জালালের চোদন খেতে খেতেই ছোকরাটিকে পোঁদ না মারার জন্য বারবার অনুনয় বিনয় করতে লাগলেন এবং হাত দিয়ে বারবার তৈলাক্ত পাছার উপর থেকে ওর বাঁড়াটা সরিয়ে দিতে লাগলো।
মেয়েটির আকুতি শুনে ইকবাল এতো সুন্দর একটা পোঁদ মারতে প্রথম প্রথম একটু ইতস্তত করলেও বুড়ো পাশ থেকে ওকে তালিম দিয়ে এক পাক্কা চোদনবাজ বানাতে লাগলো। উনি দু’হাত দিয়ে ধরে সুন্দরীর কোমল পোঁদের সুডৌল মাংসপিণ্ড’দুটি টেনে ফাঁক করে ইকবালের সামনে ওর নিতম্বের পায়ু শোভিত সুগভীর খাঁজটি পরিবেশন করলেন।
জালাল রিতির চঞ্চল হাতদুটো ধরে বসলেন এবং বুড়োর পরামর্শ মতো ইকবাল সেই খাঁজ বরাবর নিজের সুদীর্ঘ বাঁড়াটা উপর নিচে কয়েকবার ঘষে অবশেষে ওর নিবিড়ভাবে আঁটসাঁট পায়ুছিদ্রে সেটিকে ধৈর্যসহকারে ধীরে ধীরে গাদাতে লাগলো। জালালের তুলনায় বাঁড়াটা সামান্য সরু হওয়ায় দ্বিতিয়বার পায়ুপ্রবেশে প্রথমবারের মতো বেদনা না হলেও কামযন্ত্রনায় রিতি উচ্চস্বরে কাতর রব করতে লাগলো।
নতুন ফুটোয় দশ ইঞ্চির বাঁড়াটার অর্ধেকটা ধুকিয়েই ইকবাল ঠাপ মারা শুরু করলো। শীৎকারে ও ঠাপের তালে তালে মেয়েটির তুলতুলে তৈলাক্ত পোঁদ অপূর্ব ভাবে আন্দোলিত হতে লাগলো।
প্রায় দশ মিনিট ধরে টানা দ্বিমৈথুন করার পর মিস্ত্রি’দুটো অবসন্ন রিতিকে সতেজ হাওয়ার জন্য কিছুক্ষণ বিরাম দিল। ইকবাল সুন্দরীর টাটকা পুটকি থেকে নিজের লম্বা বাঁড়াটা বের করে নিল এবং জালাল কাত হয়ে ওকে নিজের বাঁড়ার উপর থেকে নামিয়ে পাশে নিয়ে জড়িয়ে শুয়ে পড়ল।
পরিশ্রান্ত রিতি দরদর করে ঘামছে এবং স্বেদ তেল মিশ্রিত হয়ে ঘর্মাক্ত ফর্সা মেয়েটিকে পুরো আয়নার মতো চকচকে দেখাচ্ছে। বুড়ো ঠিকাদার পাশে রাখা বালতির জল ফেলে তাতে নতুন করে জল ভরে নিয়ে এলো এবং ওর পাশে বসে সেই শীতল জলে নিজের গামছাটা ধুয়ে রিতিকে ভালো করে মুছে দিতে লাগলো।
মোছা হয়ে গেলে ইকবাল স্নিগ্ধ শীতল রিতির কোমরে গুঁটিয়ে থাকা সায়া-খণ্ডটা খুলে নিয়ে ওকে সম্পূর্ণ নির্বস্ত্র করে দিল। সুন্দরীর শরীরে এখন একটাও সুতো পর্যন্ত নেই। ওর কোমরে একটা কালো তাগা পরা থাকতো, ইকবাল সায়ার সাথে সেটাও হরণ করে নিল।

 বস্ত্রমোচন করে ছোকরাটি ঢালাইয়ের জন্য কিনে রাখা একটা নতুন পরিষ্কার কালো প্লাস্টিকের তাবু নিয়ে এলো এবং সেটা জাজিমের উপর পেতে দিয়ে উলঙ্গ রিতিকে ধরে তার উপরে টানটান করে শুইয়ে দিল।

এবার ইকবাল বোতলের বাকী তেলটুকু ধাপে ধাপে ওর গায়ে ঢেলে ভালভাবে দুই’হাত দিয়ে মেয়েটির সারা শরীর মর্দন করতে লাগলো। ইকবাল একজন কুশলীর ন্যায় অত্যন্ত নিপুণতার সঙ্গে নারী শরীর মালিশ করছে এবং পাশ থেকে দুই’জন বসে বসে এই বিরল দৃশ্যের আনন্দ নিচ্ছে। জালাল তো ইকবালের এই অবিদিত মর্দনের অভিজ্ঞতা দেখে ওকে জিজ্ঞাসাই করে বসল
– “কিরে? এর আগে তুই কোথাও মালিশ করতিস নাকি?”


– “না না, আমাকে গায়ের এক কবিরাজ শিখিয়েছিল কিভাবে সারা গায়ে তেল মালিশ করতে হয়। কোথাও ব্যাথা পেলে বা গা ম্যাচম্যাচ করলে আমি তো গায়ের কত লোককে তেল মালিশ করে দিয়েছি। তারা সবাই বলে আমার মালিশে নাকি বিশাল কাজ হয়।”

– “এর আগে কোন মেয়ের শরীর মালিশ করেছিস?”

– “না, না! সেইজন্যই তো বৌদিকে পেয়ে একটু তেল মালিশ করে দিচ্ছি।”

– “খুব ভালো করছিস। চালিয়ে যা। দেখেও বেশ মজা লাগছে। রোজ দুপুরে চান করার আগে বৌদিকে একঘণ্টা ম্যাসাজ করে দিতে পারিস তো।”

জালালের কথা শুনে দুজনে হো হো করে হেসে উঠলো। নিরুপায় রিতির শুধু নিপীড়ন সহ্য করা ছাড়া কোন অপমানেরই প্রতিবাদ করার অধিকার নেই। কিন্তু রিতির যতই অস্বস্তি হোক না কেন, তবুও এই মায়াবী মালিশের গুপ্ত প্রভাবে নিমিষের মধ্যেই শরীরের সব ব্যথা বেদনা উধাউ হয়ে একদম চাঙ্গা হয়ে উঠলো।

ইকবালের বিশেষ মালিশে এখন রিতির বেশ এখন আরামই লাগতে লাগলো এবং এতো পরিশ্রমের পর এই পেলব পরশে ও আস্তে আস্তে ঘুমিয়ে পরল। তিনজনের কেউই নিদ্রাচ্ছন্ন সুন্দরীকে বিরক্ত করলো না। চিত করে মালিশ করা হয়ে গেলে জালাল রিতিকে ধরে আস্তে করে উপুড় করে দিল এবং ওর পৃষ্ঠদেশে মালিশ শুরু করলো।

ইকবাল একমনে ওর শরীরের প্রতিটা খাঁজে ভাঁজে তেল লেপন করে মালিশ করে দিতে লাগলো। রাজকীয় তৈলমর্দনে নারকেলর তেলের বোতল পুরো শেষ হয়ে এলো এবং প্লাস্টিকের তাবু তেলে চুপচুপ করতে লাগলো। রিতির সর্বাঙ্গ বেঁয়ে তেল চুইয়ে চুইয়ে পড়তে লাগলো। জালাল ও ঠিকাদার পাশে বসে সেই চোয়ানো তেল নিয়ে নিজেদের বাঁড়ায় মালিশ করতে লাগলো।

প্রায় আধাঘণ্টা ধরে মেয়েটাকে চটকানোর পর বুড়ো বললেন
– “বেলা যে শেষ হয়ে এলো। চল শেষবারের মতো একে চুদি।”


জালাল ঘড়ি দেখে বললেন
– “এখন সবে তিনটে বাজে। আকাশ মেঘলা বলে এরকম মনে হচ্ছে। মেয়েটা একটু ঘুমোচ্ছে ঘুমাক। আর কিছুক্ষণ পরে না হয় ওকে ডাকা যাবে।”


আরও পনেরো মিনিট এইভাবে চলার পর বুড়ো ইকবালকে বললেন
– “চল এবার চোদা শুরু কর।”


ইকবাল জ্যেষ্ঠর আদেশ শুনে নিজের লম্বা বাঁড়ায় কয়েকবার তেল ডলে সেটাকে চোদার জন্য শক্ত মজবুত করল এবং উপুড় হয়ে ঘুমিয়ে থাকা রিতির নিটোল পোঁদ ধরে ফাঁক করে সম্পূর্ণ বুজে থাকা পায়ুতে সেই বাঁড়া দিয়ে এক গুঁতো মারল।

পায়ুতে বাঁড়ার ধাক্কায় রিতি ঘুমের মধ্যে হাউমাউ করে লাফিয়ে উঠলো, কিন্তু ইকবালের বাঁড়ার মুণ্ডুটা এরই মধ্যে ওর পায়ুর গভীরে যাত্রা করেছে। রিতির যতক্ষনে তন্দ্রা থেকে জাগরিত হল ততক্ষণে ইকবাল পিছন থেকে থপাথপ ঠাপানো শুরু করে দিয়েছে।

কামুক জালাল আর এই দেখে স্থির থাকতে পারলেন না। ও এসে রিতির পাশে তৈল পূর্ণ তাবুর উপরে শুয়ে পড়ল এবং উবু হয়ে শায়িতা সঙ্গমরতা রিতিকে ধরে নিজের দিকে কাত করে ঘুরিয়ে নিলেন।

রিতি আজ এই লম্পট মিস্ত্রিদের হাতের পুতুল মাত্র। ওকে নিয়ে ওরা ইচ্ছামত যা ইচ্ছে তাই করছে, যেভাবে ইচ্ছা সেইভাবে চুদছে। জালাল আর রিতি মুখোমুখি শুয়ে দুজন দুজনকে জড়িয়ে ধরেছে এবং ইকবাল ওর শরীরের উপর থেকে নেমে পিছনে এসে শয়ন করল।

সম্পুটক আসনে দুজনে দুপাশ থেকে সুন্দরীকে জড়িয়ে ধরে জোর করে যে যার নিকতস্থ যৌনাঙ্গতে নিজের ধোন প্রোথিত করলো। ঠিকাদারও বা বাদ যাবে কেন? উনিও এগিয়ে এসে নিজের মোটা লিঙ্গ ওর রসালো মুখে ঢোকালেন।

কিন্তু তিনজনেই চুদতে চুদতে রিতির মধুর কণ্ঠের শীৎকার শুনতে খুব ভালবাসে। কিন্তু বুড়োর ওই মোটা বাঁড়া মুখে নিয়ে রিতির গলা থেকে শুধু ওয়াক ওয়াক আর গোঙানি বেরতে লাগলো। তাই কয়েকবার চুষিয়েই ঠিকাদার মুখ থেকে নিজের বাঁড়া সরিয়ে নিলেন।

তারপর উনি রিতির পায়ের দিকে গিয়ে ওর দুই পা একসাথে জোড়া করে ধরে তার মাঝে নিজের বাঁড়া ঘষতে লাগলেন। এদিকে দুজনে তেলের ডোবায় শুয়ে পূর্ণ উদ্যমে দুপাশ দিয়ে তৈলাক্ত সুন্দরীকে ঠাপাতে লাগলেন এবং রিতি দুজনের চোদন খেয়ে স্বাভাবিক ভাবেই ভীষণ শীৎকার করতে লাগলো।

এইভাবে প্রায় আরও পনেরো কুড়ি মিনিট সম্ভোগের পর ইকবাল মেয়েটির পায়ুতে প্রথমবার বীর্যপাত করে উর্বর করে দিল।

রেতঃপাতের পর নেতানো বাঁড়া নিয়ে ইকবাল উঠে যেতেই দীর্ঘক্ষণ প্রতীক্ষা করে থাকা ঠিকাদার এসে ওর জায়গায় শুয়ে পড়লেন। তারপর নিজের ভীমাকৃতি স্থূল বাঁড়াটা নিয়ে রিতির সেই কাঙ্খিত নব্য যৌনাঙ্গে গুঁতোগুঁতি করতে লাগলেন।

মলদ্বারে এই মোটা বাঁড়ার ঠাঁসাঠাসিতে রিতি যন্ত্রনায় “উঁহুঃ… বাবাঃ গোঃ… মরে গেলাম গোঃ… আঃ… ছেড়ে দাও…” বলে প্রচণ্ড চিৎকার করতে লাগলেন কিন্তু উনি নিজের নুনুর ডগাটুকুও ওর পোঁদে ঢোকাতে সক্ষম হলেন না।

রিতির আর্তনাদ শুনে বুড়ো বিরক্ত হয়ে পিছন থেকে ওর মুখ চেপে ধরলেন এবং পোঁদ মারার জন্য যথাসাধ্য চেষ্টা করতে লাগলেন। কিন্তু যত দেরী হতে লাগলো ততই ইকবালের বাঁড়া দিয়ে চুদে চুদে খুলে রাখা রিতির মলদ্বার আস্তে আস্তে বন্ধ হয়ে যেতে লাগলো এবং বুড়োর পক্ষে পোঁদ মারা ততই দুরূহ হয়ে দাঁড়ালো।

রিতির এই নিদারুণ অবস্থা দেখে যুবক ইকবালের মনে প্রেমিকার প্রতি করুণার উদ্বেগ হল। ও বুড়োকে বলল
– “কচি মাল! হবে না, ছেড়ে দাও।”

বুড়ো রেগে উত্তর দিলেন
– “কচি মাল তো কি হয়েছে? আমি জীবনে কত মেয়ের পোঁদ ফাটিয়েছি, আর একে আমি ছেড়ে দেব ভেবেছিস?”


বুড়োর এই কথা শুনে জালালও রাগান্বিত হয়ে বলল
– “অনেক হয়েছে, এবার থামো! এ মেয়ে তোমার সেই চুদে খাল করে রাখা রেন্ডি না। এর পোঁদ ফাটালে ঠ্যালা টের পাবে।”


– “তোর আবার এখন কি হল? তখন তো ছাদে বসে খুব বলছিলিস যে এর মতো বেশ্যা যতই চোদন খাক না কেন তবুও এদের কিছুই হয় না।”

– “তখন জানতাম না তাই বলেছিলাম। এ মোটেও বেশ্যা না। এর বর একে চুদতে পারে না, সেইজন্য চাকরের সাথে লাইন মারত।”

– “তোকে কে বলল?”

– ” ও নিজেই আমাকে সবকিছু খুলে বলেছে। আজ ও জীবনে দ্বিতীয়বার চোদন খাচ্ছে। আর এর আগে কেউ ওর পুটকি মারে নি। আর আপনি চাইছেন আপনার ওই ধুমসো বাঁড়া এর পোঁদে ঢোকাবেন?”

জালালের এই কথা শুনে দুজনেই অবাক হয়ে গেল এবং অবশেষে ঠিকাদার হতাশ হয়ে এই পোঁদ মারার ব্যর্থ প্রয়াস থেকে বিরত হলেন। ঘোরতর নিপীড়নের পর বুড়ো রিতির মুখ ছেড়ে দিতেই জালালের প্রেমাবন্ধনে বদ্ধ সুন্দরী “শয়তান… শুয়োরের বাচ্চা… কুত্তা…” বলে বুড়োকে ইচ্ছামতো গালি দিয়ে নিজের ক্ষোভ উগড়ে দিতে লাগল।

পুটকি মারা ব্যর্থ হলে সঙ্গমের জন্য মরিয়া বুড়ো চোদনরত জালাকে বললেন
– “তুই পিছনে আয়, এবার আমি একটু চুদি”


– “ঠিক আছে, একটু দাড়াও।”

বলেই জালাল রিতিকে বুকের মধ্যে জড়িয়ে ধরে ওকে নিয়ে উঠে দাঁড়ালেন এবং দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজের পছন্দের সেই লতাবেষ্টিক আসনে ওকে আবারও ঠাপাতে লাগলেন। পূর্ণযৌবনা এক মেয়েকে কোলে তুলে তৈলাক্ত পিচ্ছিল তাবুর উপর দাঁড়িয়ে ঠাপানো খুব বিপজ্জনক বলে উনি তাবুর উপর থেকে সরে পাশের ঘরে গিয়ে মাটির উপরে দাঁড়িয়ে পাশের বাড়ির বৌদিকে লাফিয়ে লাফিয়ে ঠাপাতে লাগলেন।
ইকবাল কলপাড়ে গিয়ে ভালো করে স্নান করে শরীর থেকে সমস্ত তেল ঘাম ধুয়ে, জামা কাপড় পরে বেরোনোর জন্য সবকিছু গোছগাছ করতে লাগলো। এদিকে বুড়ো এসে নিজের ভুলের জন্য রিতির পিছনে দাঁড়িয়ে ওর তেল মাখানো তনুতে হাত বুলিয়ে আদর করতে লাগলো।
Like Reply
#11
কয়েক মিনিট ঠাপিয়ে জালালেরও হয়ে এলে উনি তাড়াতাড়ি রিতিকে বুড়োর হাতে স্থানান্তরিত করে দিয়ে নিজের উত্তেজনাকে প্রশমিত করলেন।

এবার বুড়ো তেল মাখানো সুন্দরীকে কোলে নিয়ে গোলাকার পোঁদ ধরে একটু উঁচু করে ওর যোনিতে নিজের মোটা বাঁকা লিঙ্গ সেট করলেন। তারপর আস্তে আস্তে মেয়েটিকে ধরে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে সেই স্থূল বাঁড়া শুভ্র যোনিতে ঢুকিয়ে নিজের কামের জ্বালা মেটাতে লাগলেন।
বুড়োর সাথে রতি কার্যে রত হলেও উনার অহেতুক নিপীড়নে সুন্দরী উনার উপরে খুব রেগে আছে দেখে উনি ঠোঁটে ঠোঁট মিশিয়ে গভীর চুম্বন করে মান ভঞ্জনের অনেক চেষ্টা করলেন। উনি রিতির কাছে ক্ষমা চেয়ে বললেন
– “ক্যা মেরে লিএ তুমকো কষ্ট হুআ? মুঝে মাফ কর দো। মৈংনে তুমহারে সাথ গলত কিয়া। ক্যোংকি মুঝে তুমহারী বারে মেং কুছ নহীং পাতা থা। আগর আপ মুঝসে কুছ নহীং বতাউংগে, তো মৈং কৈসে জান সক্তা হুং?”

– “প্লিজ মুঝে ছোড় দেং।”
– “পহলে তুম বতাও তুম মুঝে মাফ কিয়া!”

– “কিয়া!”
– “তো তুম ইতনে উদাস ক্যোং হো? থোড়া মুস্কুরাও”
যৌনমিলনে এক নেশাতুর অব্যক্ত প্রশান্তি অনুভূত হলেও, সকাল থেকে তিনজন দানবের মতো মিস্ত্রির সমেবত যথেচ্ছ সঙ্গমে তা এখন ;.,ের মতো মনে হচ্ছে। তবুও মুক্তির আশায় রিতি উনার সামনে সেই মনমাতানো হালকা হাসি হেসে বলল
– “অব মুঝে ছোড় দো।”

– “য়হী তো বস খত্ম হোনে বালা হৈ। প্লিজ মুঝে এক চুম্মা দো।”
এই যৌন দাসত্ব থেকে ছাড়া পাওয়ার প্রত্যাশায় বৌদি বাধ্য মেয়ের মতো প্রধান মিস্ত্রির বিড়ি খেয়ে পোড়া পুরু ঠোঁটে ঠোঁট মিশিয়ে আস্তে চুমু খেল। রিতি ঠোঁট সরাতেই উনি বলে উঠলেন
– “উঁহু… ঐসে নহীং। আচ্ছাসে।”

অগত্যা রিতি নিজের সমস্ত চুম্বন বিদ্যা প্রয়োগ করে বুড়োকে গভীর চুম্বন আবিষ্ট করে উনার নোংরা মুখে নিজের গোলাপি জিভ ঢুকিয়ে উনার জিহ্বা নিয়ে নাড়াচাড়া করতে লাগলো। ঠিকাদারও মনভরে রিতির এই স্বতঃস্ফূর্ত চুম্বন উপভোগ করতে লাগলেন।
এদিকে জালালের বাঁড়া শান্ত হলে উনি রিতির পিছনে এসে ওর উন্মুক্ত তৈলাক্ত পিঠে বুক লাগিয়ে দাঁড়ালেন এবং নিজের বাঁড়াটা ধরে ওর পোঁদে ঘষতে লাগলেন। রিতি তো খুব ভালোভাবেই বুঝলো যে, এখন এদের হাত থেকে ছাড়া পাওয়া দুরের কথা উল্টে এরা আবার সেই চরম অশ্লীল দ্বিমৈথুন করতে চলেছে। তাই ও বুড়োর গলা থেকে এক হাত সরিয়ে পিছনে জালালকে ঠেলতে লাগলো।
কিন্তু দোর্দণ্ডপ্রতাপ মিস্ত্রিরা একবার যে ভঙ্গিতে চুদবে বলে স্থির করে উনারা শেষপর্যন্ত ঠিক সেইভাবেই চুদে ছাড়ে, মেয়েটির আপত্তিতে কোনোরকম পরোয়া করে না। তুলতুলে হাতের ঠেলাতে রিতি জালালের মতো শক্তিশালী পুরুষকে তো কোনোরকম আটকাতে পারলই না, উল্টে এই ধাক্কার প্রতিক্রিয়ায় বুড়ো সমেত রিতির পড়ে যাওয়ার উপক্রম হল।
যদিও বা জালাল তাড়াতাড়ি ঠিকাদারকে টেনে ধরে ওদের দুজনকে পতন থেকে রক্ষা করলেন। মজুর মিস্ত্রিদের সাথে সারাদিন ঝগড়াঝাটি গালাগালি করে ওদেরকে কাজ করাতে হয় বলে চুনের থেকে পান খসলেই উনার মেজাজ গরম হয়ে যায়। কোলে বসিয়ে এতক্ষণ ধরে প্রেমালাপ করে আসা রিতি এই ঝঞ্ঝাটপূর্ণ কার্যকলাপে উনি মুহূর্তের মধ্যে রাগান্বিত হয়ে পড়লেন এবং ওর পোঁদে ঠাস ঠাস করে কয়েকটা পুরুষালী চড় মেরে ওকে দণ্ডপ্রদান করলেন।
জালাল ঠিকাদারকে বললেন
– “কচি মেয়ে, ছেড়ে দাও। না বুঝে ভুল করে ফেলেছে।”

– “কচি বলে কি মাথা কিনে নিয়েছে। এ যদি বুঝত কোলে নিয়ে এইভাবে ঠাপাতে কতটা পরিশ্রম হয় তাহলে আর এরকম ভুল করত না। তোরা না থাকলে দেখতিস আমি আজ মেয়েটাকে একদম আমার মনের মতো তৈরি করে নিতাম।”
– “একদিনেরই তো ব্যপার, তার উপর বৌদি তো আর তোমার নিজের মাল না। তাই এসবের আর কি দরকার আছে? মনভরে মেয়েটাকে চুদে আনন্দ নিয়ে চল বাড়ি পালাই।”
নিজের লক্ষ্যে অবিচল জালাল গল্প করতে করতে এই ফাঁকে বাঁড়াটা রিতির ছোট পোঁদের ফুটোর গুঁজতে লাগলো। আগে একবার ওর পোঁদ মারার অভিজ্ঞতা থাকলেও এই টাইট পুটকিতে ধোন ঢোকাতে উনাকে যথেষ্ট বেগ পেতে হল। ঠিকাদারের মতো দুরূহ না হলেও অনেক প্রয়াসের পর মিস্ত্রি কামিনীর অনেকক্ষণ আচোদা পায়ুতে শিশ্নমুণ্ড প্রবেশ করতে সক্ষম হল।
যুবতীর যৌনাঙ্গ’দুটিতে দুটো প্রাপ্তবয়স্ক লিঙ্গ নিবিষ্ট করে মিস্ত্রিদুটো শেষবারের মতো রিতিকে চোদার জন্য প্রস্তুত হল। বুড়ো ওর হাঁটুর তলা দিয়ে হাত গলিয়ে মোটা মোটা দাপনাদুটো ভালো করে জাপটে ধরল এবং জালাল পিছন থেকে লাউয়ের মতো ডবকা নিতম্ব চেপে ধরে আস্তে আস্তে স্পন্দন শুরু করলো।
তীব্র উৎসাহে দুজন লম্পট সুন্দরীকে পূর্ণ উদ্যমে নাচাতে নাচাতে গোঙাতে লাগলেন। ঠাপানোর পরিশ্রমে দ্রুত স্বাসবায়ুর আদান প্রদানের ফলে বয়স্ক মিস্ত্রির নাসিকা দিয়ে হিঙ্কার ধ্বনি উত্থিত হতে লাগলো এবং পিছন থেকে বীর্যবান জালাল সঙ্গমের সাথে সাথে মেঘ গর্জনের মতো স্তনিত হুংকার দিতে লাগলেন।
উনাদের মতো একজন পুরুষই যে নববিবাহিতা সদ্যযৌবনা রিতিকে পূর্ণপরিতৃপ্তি করতে পর্যাপ্ত, সেই মেয়ে এখন এরকম দশাসই চেহারার দুজন বলিষ্ঠ মিস্ত্রির মিলিত অত্যধিক উত্তেজনা প্রদানকারী সম্ভোগ থেকে পরিত্রাণ পাওয়ার জন্য ব্যাকুল হয়ে ছটফট করতে করতে “ওঃ মা গো… আঃ লাগছে… প্লিজ ছেড়ে দাও… আর পারছি না…” ইত্যাদি নানা ফুৎকৃত ধ্বনি করতে করতে উচ্চরবে শীৎকার করতে লাগলেন।
দুইজন ল্যাংটো লোকের কালো চামড়ার সাথে ওর তৈলাক্ত নগ্ন পেলব শরীরের সহিত ঘর্ষণ, যোনি ও পায়ুপথে দুটি প্রচণ্ড বাঁড়ার আসা-যাওয়া, কম্পমান রিতির প্রতিটি উত্থানের পর অভিকর্ষের টানে জালালের কড়া পড়া নিরেট হাতে নিতম্বের পতন এবং মেয়েলী নিতম্বে পুনরায় বলপ্রয়োগ করে সুন্দরীকে উত্তোলন – এইসকল মিলিত কামক্রীড়ার ফলে সৃষ্ট কচকচ ফচফচ থপথপ নানাবিধ মধুর রতিধ্বনিতে চতুর্দিক নিনাদিত হল।
দুজন পুরুষের গোঙানি, কামিনীর শীৎকার এবং সমধুর রতিধ্বনিতে মুখর এই নবনির্মিত আলয়টি এক মোহনীয় কামপুরীতে পরিণত হল। ইকবাল সবকিছু গুছিয়ে টুছিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চোখের সামনে ঘটে চলা এই উপাদেয় পানু মনভরে দেখতে লাগলেন।

প্রায় আধাঘণ্টা ধরে এই অপূর্ব ভঙ্গিতে মহাচোদনের পর বুড়োর মোটা বাঁড়া আরও ফুলে উঠে কামরসে সিক্ত যোনিতে তৃতীয়বার গরম বীর্য বর্ষণ করলেন। জালাল তখনও জোরদার ঠাপিয়ে চলেছিল। বুড়োর কাজ হয়ে যাওয়াতে উনি গুদ থেকে বাঁড়া বের করে নিলেন কিন্তু জালাল একা পিছন থেকে রিতিকে সামলাতে পারবে না বলে উনি মেয়েটাকে ছাড়লেন না।

তবে উনাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হল না। কিছুক্ষণের মধ্যে নিগ্রো মিস্ত্রিও অবশেষে রিতির পায়ুতে দীর্ঘ প্রতীক্ষিত এক বাটি উৎকৃষ্ট গাঢ় মাল ঢেলে সেই মনোরম পায়ু থেকে নিজের মারাত্মক লিঙ্গটা বের করলেন।
ঠিকাদার ও ইকবাল দুজনেই নিজেদের বীর্য দিয়ে সুন্দরীর স্বর্গীয় যোনি নিষিক্ত করে দিলেও সবথেকে বলশালী জালাল কিন্তু উনার মাল রিতির পায়ুতে ফেলে নষ্ট করলেন। ওর দুই যৌনাঙ্গ দিয়েই মিস্ত্রিদের থকথকে মাল বেঁয়ে বেঁয়ে পড়তে লাগলো।
বীর্যপাতের পর জালাল ওকে ছেড়ে দিলেও, উলঙ্গ বুড়ো তখনও মেয়েটাকে কোলে নিয়ে জড়িয়ে ধরে রেখেছে। যেন উনি কিছুতেই ওর শরীরের এই কোমল স্বর্গীয় স্পর্শ ছাড়তে চাইছেন না। উনি আস্তে করে রিতিকে নিয়ে হেটে সেই খুপচি ঘরটিতে গেলেন এবং তৈলপূর্ণ তাবুর মধ্যে ওকে শুইয়ে দিয়ে বললেন
– “আব মজা আয়া! আব তুম যা সকতে হো।”


 কিন্তু এতক্ষণ ধরে দুই দানবের চোদন খেয়ে বিধ্বস্ত অপ্সরা গদিতে শয়ন করার পর এখুনি আর উঠে পোশাক পরতে চাইল না। রিতি নেতিয়ে পড়েছে দেখে ঠিকাদার ইকবালকে ডেকে বললেন
– “একে ভালো করে আরেকবার মালিশ করে দে তো। মালিশ খেয়ে যেন একেবারে ফ্রেশ হয়ে ওঠে।”


রিতিও শুয়ে শুয়ে সেই একই কথা চিন্তা করছিল যে, ছোকরাটা এত সুন্দর ম্যাসাজ করে!ও যদি এখন এসে আরেকবার ম্যাসাজ করে দিত, তাহলে গায়ের সব ব্যাথা-বেদনা দূর হয়ে যেত। কিন্তু সারাদিন ধরে চোদন খাওয়ার পর সদ্য মুক্তিপ্রাপ্ত রিতির আর ছেলেটাকে আর ডাকার সাহস হল না। কিন্তু অদ্ভুত ভাবেই ঠিকাদার ওর মনের কথা বুঝে ফেলেছে। মনে হয় শারীরিক সম্পর্কের সাথে সাথে মানসিক সম্পর্কও গড়ে ওঠে। কিন্তু উল্টে ইকবাল এখন আর রিতির দেহ মর্দন করতে রাজি হল না। ও ঠিকাদারকে বলল
– “এখন আমি স্নান করে জামাকাপড় পরে ফেলেছি, এই অবস্থায় আমি আর তেল ঘাটতে পারব না।”


বুড়ো ওকে ধমক দিয়ে বললেন
– “এমন ভাব করছে যেন মেয়েমানুষের মতো জামাকাপড় পরতে ওর এক ঘণ্টা সময় লাগে! কই চোদার সময় তো বলতে হয়নি? তখন তো নিজে থেকেই ল্যাংটো হয়ে রেডি ছিলিস। এখন কাজ ফুরিয়ে গেছে তাই না?”


বকা শুনে অগত্যা ইকবাল প্যান্ট খুলে ল্যাংটো হয়ে জামার হাতা বগল পর্যন্ত গুটিয়ে নিল এবং রীতার কাছে এসে ওর শরীর ভেজা গামছা দিয়ে ভালো করে মুছে দিলেন। তারপর ওকে উলটো হয়ে শুতে বলল। রিতিও ইকবালের হাতের আরামপ্রদ ডলা খাওয়ার জন্য উন্মুখ ছিল। তাই ছেলেটির আদেশ মতো সে উবু হয়ে হাতদুটো মাথার কাছে এনে তার উপর মাথা রেখে শুইল। ইকবাল ওর শরীরের দুইপাশে পা রেখে উঁচু পোঁদের উপর বসল।

দুজনের পাছা পরস্পর স্পর্শ হতেই দুজনে শিউরে উঠলো এবং ইকবালের বাঁড়া শিরশির করে আবার খাঁড়া হয়ে উঠলো। কিন্তু বাচ্চা ছেলে ইকবালের শরীরে পাশের বাড়ির গরম বৌদিকে চোদার মতো আর কষ অবশিষ্ট নেই। শুধু নিচু হয়ে তাবু থেকে এক গণ্ডূষ সুগন্ধি বাদাম তেল তুলে রিতির পিঠে ছড়িয়ে দিয়ে সেই নিপুন মালিশ শুরু করলো।

পাশে বসে থাকা বুড়ো ইকবালকে দেখে বললেন
– “কিরে, তোর বাঁড়া তো দেখছি আবার খাঁড়া হয়ে উঠেছে! আবার চুদবি নাকি”
– “এরকম মাল দেখলে কার না বাঁড়া খাঁড়া হয়? কিন্তু চোদার মতো শরীরে আর দম নেই।”


নিশ্চিত রিতি চোখ বুজে মালিশ উপভোগ করতে করতে কখন যে স্বপ্নের জগতে হারিয়ে গেল তা আর টের পেল না। ইকবাল পৃষ্ঠদেশ মর্দন শেষ করে নিদ্রামগ্ন মেয়েটাকে ঘুরিয়ে চিত করে শুইয়ে দিল এবং অঙ্কদেশ মর্দন আরম্ভ করল। একে একে জালাল এবং ঠিকাদার স্নান করে জামাকাপড় পরে ঘরে ফেরার জন্য প্রস্তুত হলেন।

দুজনে রিতির পাশে দাঁড়িয়ে একে অপরকে বলতে লাগলেন
– “আজ কিন্তু চুদে দারুণ মজা পেলাম”
জালাল প্রত্যুত্তর দিলেন
– “হ্যাঁ, এরকম খাসা টাটকা মালকে কি আর একদিন চুদে আশা মেটে?”
– “আমি ভাবছি পটিয়ে পাটিয়ে ওকে একদিন আমাদের ডেরায় এনে তুলতে হবে।
– “মেয়েটা তো ঘুমোচ্ছে, ওকে কি একা এইখানে এইভাবে ফেলে যাওয়া ঠিক হবে।”
– “ইকবাল তো এখনও কিছুক্ষণ আছে। ও না হয় যাওয়ার সময় ওকে বাড়ি অবধি পৌঁছে দিয়ে যাবে।”


ইকবাল বলল
– “না, আমি বেশিক্ষণ থাকতে পারব না। অন্ধকার হয়ে আসছে!”

 ইকবাল বাইরে এসে নিজের প্যান্ট পরতে থাকলো।
 ইকবাল প্যান্ট পরে বাইরে ওর সহকর্মীদের জন্য অপেক্ষা করছিল। 

ঠিকাদারকে দেখে ও বলল– “দরজায় কি তালা দেব?”
– “পাগল নাকি? তালা দিয়ে গেলে ওরা বেরোবে কি করে?”
– “ঠিক আছে চল।”


বলে ইকবাল গ্রিলের ছিটকানি টেনে দিয়ে তিনজনে মিলে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করল। রিতিকে নিয়ে আলোচনা করতে করতে তিনজনে রাস্তায় গিয়ে বাসের জন্য অপেক্ষা করতে লাগলো। কিছুক্ষণের মধ্যেই উনাদের বাস এসে গেল এবং রিতির সাথে এক স্মরণীয় দিন অতিবাহিত করার পর উনারা খুব খুশি মনে বাসে করে যে যার বাসার উদ্দেশ্যে যাত্রা করল।

উনারা যে বাসে উঠলো তার ঠিক উল্টোদিকের বাসে করে ইশান এসে নামলো। বাড়িতে ফিরে এখনো তালা দেওয়া দেখে ও তাড়াতাড়ি পিছনের সেই নির্মীয়মাণ বাড়িতে ছুটল। সেই বাড়িটার সামনে আবার একটা সাইকেল রাখা দেখে ওর মনে আশঙ্কা আরও প্রবল হল। ছুটে গিয়ে বাড়িটার ফটক খুলল। লোহার গ্রিল খোলার আওয়াজ  রিতির ঘুম ভাঙিয়ে দিল।

ইশান  তাড়াতাড়ি ফিরে এসে পাশের ঘর থেকে কাপড়গুলো নিয়ে রিতিকে জড়িয়ে আবৃত করে দিল। রিতি তো ইশানকে পেয়েই ওকে জড়িয়ে ধরে হাউ হাউ করে কান্না শুরু করলো।

চাকর রিতির মাথায় হাত বুলিয়ে বুলিয়ে ওকে শান্ত করতে লাগলো।
– “কেন্দো না কেন্দো না! যা হবার তা তো হয়ে গ্যাসে, এখন আর কান্দে কি হবে?”
– “তুমি জানো না ইশান, ওই লেবারটা আমাকে দিয়ে কি না কি নোংরা কাজ করিয়েছে!”
– “ও মালডা যে কত্ত বদমাশ তা মুই জানি। ও সবকিছু কইরতে পারে।


রিতি চাকরকে সবকিছু বিস্তারিত ভাবে নালিশ করতে যাচ্ছিল। কিন্তু ইশান যখন বাকী দুজন মিস্ত্রি সম্পর্কে কিছুই জানে না, তখন নিজের কলঙ্ক কিছুটা ঢাকার জন্য এই ব্যাপারটা নিয়ে চুপ করে গেল।
– “না না! ওকে আমি চিনি না। মনে হয় বিকালে আমি ঘুমিয়ে পড়ার পর কোন এক সময় এসেছিল।”
– “তবে ইকবালের উপর আমার কোন বিশ্বাস নাই। ও অনেক সময় নিজেই এইসব লোক ঠিক কইর‍্যা রাখে। এখন সেসব কথা ছাড়ান দাও, ও ওই ভিডিওটা মুছেছে?”
– “হ্যাঁ, ও প্রথমেই মেমরি কার্ডটা খুলে আমাকে দিয়েছিল। আমি সেটা ভেঙে ফেলেছি।”
– “ও… ওটা আমার। ছেলেটা আমাদের ঘর থেকে এই থালায় করে ভাত এনেছিল।”
– “এই নিয়ে এখন দুঃখ কইর‍্যা কোন লাভ নেই। চল, এখন ঘরে চল।”


এই ঘরের মধ্যেই ওর সায়া ব্লাউজ, থালা, তেলের বোতল সব ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে, কিন্তু সে বস্ত্রগুলো আর পরার মতো অবস্থায় নেই। তাই থালাটা কুড়িয়ে নিয়ে গায়ে শুধু কাপড় জড়িয়ে তৈলাক্ত রিতি ইশানের ঘাড়ে ভর দিয়ে ঘরে চলল। সারাদিন চুদে ক্লান্ত বৌদি চলতে চলতে পড়ে যায় নাকি সেই ভয়তে ইশানও ওর কোমর জড়িয়ে ধরল।

কিন্তু কিছুদূর গিয়ে রিতি এক অদ্ভুত জিনিস লক্ষ্য করলো- প্রথমদিন সঙ্গমের পর ওর গোপনাঙ্গে এক অদ্ভুত মর্মবেদনা অনুভূত হচ্ছিল এবং চরণদ্বয় কম্পিত হচ্ছিল বলে ঠিকমতো হাঁটতে পারছিল না। কিন্তু আজ তিনজনে বিশাল বিশাল তিনটে বাঁড়া দিয়ে যথেচ্ছভাবে দুটো ফুটো চোদার পর সব যেন কেমন অবস হয়ে গেছে ।ব্যাথায় টনটন করছে রীতির নিম্নাঙ্গ। 

ঘরের সামনে গিয়ে রিতি ইশানকে বলল
– “যাও তুমি ওষুধের দোকান থেকে অ্যাবরশন পিল কিনে নিয়ে এসো।”
– “তুমি একা চলতে পারবে তো?”
– “হ্যাঁ, আমি ঠিক চলে যাব। তুমি যাও, তাড়াতাড়ি নিয়ে এসো।”


বৌদির কথামত ইশান বাজারে ওষুধ কিনতে গেল এবং রিতি তালা খুলে ঘরে ঢুকে সোজা বাথরুমের দিকে স্নান করতে ছুটল। শাওয়ারের বৃষ্টিধারার নিচে দাঁড়িয়ে ভিজতে ভিজতে ও আয়নায় ভালো করে নিজের যোনি, গুহ্যদ্বার নিরীক্ষণ করতে লাগলো। 
আজ জীবনের দ্বিতীয় সহবাস থেকে রিতি প্রথম পিচ্ছিলকারক পদার্থ দিয়ে সঙ্গীর লিঙ্গ তৈলাক্তকরণের মাহাত্ম উপলব্ধি করলো এবং সেদিনের যৌনতা পরবর্তী বেদনার জন্য মনে মনে ইশানের অজ্ঞতাকে দোষারোপ করতে লাগলো। এবার ভালো ভালো করে সারা গায়ে সাবান মেখে, মাথায় শ্যাম্পু করে ও শরীর থেকে সমস্ত বীর্য, তেলের প্রলেপ দূর করলো। স্নান করে নিষ্কলুষ নির্মল হয়ে রিতি গা-হাত-পা মুছে হেয়ার ড্রায়ার দিয়ে চুল শুকতে লাগলো, যাতে এই রাতে ভেজা চুল দেখে অমলের সন্দেহ না হয়।

কিছুক্ষণের মধ্যেই ইশান ওষুধ কিনে নিয়ে ফিরে এলো। রিতি কোনোরকমে নতুন সায়া ব্লাউস শাড়ি পরে  গিয়ে দরজা খুলল। 
– “কি গো, ইকবাল কিরকম চুদল? চোদন খেয়ে মেয়েরা তো সারাদিন বিছানায় পইড়্যা থাকে!”
– “চুপ! আবার সেই নোংরা কথা! অমল এক্ষুনি এসে পড়বে। এইসব কথা একবার ওর কানে গেলে কি হবে ভেবে দেখেছ?”


ঈশানের আনা এবরশন পিল টা খেয়ে খানিক স্বস্তি পেলো রিতি। নিম্নাঙ্গের প্রবল ব্যথা যেন অবশ  করে দিয়েছে  তাকে। 

বিকেলে যথারীতি অমল আসলো , রিতি কে শুয়ে থাকতে দেখে খানিক চিন্তিত হল , রিতি শরীর খারাপের অজুহাতে এড়িয়ে গেলো সেসব। অমলের সন্দেহ করার কোনো জায়গা নেই, শরীর খারাপ তো হতেই পারে , সেদিনের সব কাজ ঈশান সামলালো নিজে হাতে। 


ঘটনার পর সপ্তাহ দুই কেটে গেছে , রিতি এখন জানালা দরজা লাগিয়ে রাখে প্রায় , যাতে আবার সেই অমানবিক লেবার-মিস্ত্রি গুলোর সাথে সাক্ষাৎ না হয়। 

ইতিমধ্যে অমলের ট্রান্সফারের কথা চলছে , সচরাচর রীতি ট্রান্সফার নিয়ে বিরক্ত হলেও এবারে বেশ তাগিদ দিচ্ছে অমলকে , এসব জায়গায় বিভস্ত স্মৃতি ছেড়ে বহুদূর চলে যেতে চায় রিতি।  অবশেষে সব ফাইনাল হলো , সামনের সপ্তাহের মধ্যেই চলে যাবে রিতিরা। 

অমল কাজ পেয়েছে এখানে সুতরাং ও যাবেনা ওদের সঙ্গে ,এটা ভেবে আমলের মন খারাপ হলেও হাফ ছেড়ে বাঁচলো রিতি। 
[+] 2 users Like abcde@12345's post
Like Reply
#12
দুর্দান্ত গল্প। আরো কিছু বাকি থাকলে সেটাও post করে দিন plz।
দারুন সব বর্ণনা।
Like Reply
#13
Very good
Like Reply
#14
(22-08-2022, 03:30 PM)Rajaryan25 Wrote: দুর্দান্ত গল্প। আরো কিছু বাকি থাকলে সেটাও post করে দিন plz।
দারুন সব বর্ণনা।

update asbe!!!
Like Reply
#15
রিতি কি সত্যিই মুক্তি পেলো ? নাকি অন্য কিছু অপেক্ষা করছে রিতির জন্য ? পরবর্তী অংশে। ... 

আপনারা কমেন্ট করতে পারেন কিভাবে গল্প আগাবো.....
তবে গ্যাংব্যাং , humiliation , ব্ল্যাকমেইল টাইপের হবে .. সেই অনুযায়ী প্লট সাজেস্ট করবেন ...
Like Reply
#16
Riti magi parai bikri kore deoa hok.. Okhane or vor o oke chudte dekhbe.. R oke divorce diye debe
Like Reply
#17
Riti chara o ro ekta soti lokhkhi sonatoni bou introduce korte paren... Okeo humiliate kore chude kata barar posa magi banabe
Like Reply
#18
(30-08-2022, 08:57 PM)Dushtuchele567 Wrote: Riti magi parai bikri kore deoa hok.. Okhane or vor o oke chudte dekhbe.. R oke divorce diye debe

bess dada, mathay thaklo. dhonyobad !
Like Reply
#19
(30-08-2022, 09:21 PM)abcde@12345 Wrote: bess dada, mathay thaklo. dhonyobad !

Thnx for reply... Onno ekta soti bou ke ki ana jai?
Like Reply
#20
Valo hosse waiting for next update
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)