Thread Rating:
  • 26 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery খ্যাতির মাসুল (Cheating, Incest, Group, Lesbian, Fetish, Masturbation)
#1
খ্যাতির মাসুল



সকালবেলার কঠোর পরিশ্রমের পর কামিনী বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছিলো। কিছুক্ষণের মধ্যে তার চোখের পাতা ভারী হয়ে আসে এবং সে ঘুমিয়ে পড়ে। আচমকা ডোরবেলটা বেজে ওঠায় তার তন্দ্রা কেটে যায়। সে খানিকটা বিরক্ত ওঠে। এই সাতসকালে কে আবার তাকে জ্বালাতে চলে এলো? সাধারণত এই সময়টাতে বাড়িতে সে একলাই থাকে। তার স্বামী রঞ্জন চ্যাটার্জী একটা স্থানীয় কারখানায় অ্যাকাউন্টেন্টের কাজ করে। প্রতিদিন সকাল আটটা বাজলেই অফিসে চলে যায় আর রাত দশটার আগে বাড়ি ফেরে না। তার অষ্টাদশী কন্যা দোলন অরফে ডলি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী। সেও ওই সকাল আটটাতেই বাবার সাথে কলেজে বেরিয়ে যায়। তারপর কলেজ শেষ করে তিনটে টিউশন সেড়ে বাবার সাথেই রাত দশটায় বাড়ি ফেরে। কামিনী গৃহবধূ। দিনের বেশির ভাগ সময়টা তার একা একাই কাটে। মাঝেমধ্যে বোর লাগে। তবে বিশ বছরের বৈবাহিক জীবনের পর এই একঘেয়ে জীবনের সাথে সে এখন অভ্যস্ত হয়ে গেছে। সকালের খাটাখাটনির পর তার বিছানায় গড়ানোর অভ্যাস। মেয়ে আর স্বামীকে বিদায় দিয়ে প্রতিদিন সে ছোট্ট করে একটা দিবানিদ্রা দেয়। তার গঠনটা বরাবরই একটু ভরাট গোছের। সেই কৈশোরকাল থেকে তার বুক-পাছা খুবই ভারী। অবেলায় ঘুমিয়ে ঘুমিয়ে সে যথেচ্ছ মুটিয়েছে। তার বুকে-পাছায় প্রচুর মাংস লেগেছে। কোমরে চর্বি জমেছে। তবে স্থূলতা তার শারীরিক আকর্ষণকে বিন্দুমাত্র কম করেনি, বরং যথেষ্ঠ বাড়িয়েছে। একজন বাঙালি গৃহবধূকে একটু সুডৌল আকারেই সাধারণত বেশি মানায়। তার মুখশ্রীটাও বেশ মিষ্টি। তাই সে রাস্তাঘাটে বেরোলে, সবাই তার দিকে বারংবার ফিরে তাকায়। এক ভরাযৌবনা রূপসী স্বভাবতই লোকজনকে আকৃষ্ট করবে। কামিনী ব্যাপারটা ভালোই বোঝে এবং সত্যি বলতে যথেষ্ঠ উপভোগ করে। বর সাথে না থাকলে ইচ্ছে করে খোলামেলা কাপড়চোপড় পরে রাস্তায় বাড়ির বাইরে বেরিয়ে সে জোয়ান-বুড়ো সবধরণের মরদদের লোভ দেখিয়ে মজা পায়। তবে মাঝেসাঝে স্বামীর চোখকে ফাঁকি দিয়ে এক-আধটা পরপুরুষের সাথে আড়ালে-আবডালে হাসি-মস্করা করলেও, আজ পর্যন্ত বৈবাহিক বন্ধণের পবিত্র সীমারেখা সে কখনো লঙ্ঘন করেনি। পুরোপুরি সতীসাবিত্রী না হলেও স্বামী বাদে অন্যান্য পুরুষমানুষের সামনে সে তার সতীত্বকে এখনো পর্যন্ত বহাল তবিয়তে বজায় রাখতে সফল হয়েছে

ঘুম চোখে দরজা খুলেই অবশ্য কামিনীর মন থেকে বিরক্তিভাব পুরোপুরি উধাও হয়ে গেলো। তার পুরনো বান্ধবী অগ্নিশিখা রায় অরফে শিখা তার সাথে দেখা করতে এসেছে। সে পেশায় একজন অভিনেত্রী। আর ঠিক নায়িকাদের মতোই মুখে মেকআপ ঘষে একেবারে সেজেগুজে ঝাঁ চকচকে হয়ে এসেছে। সে একটা সাদা অফ-শোল্ডার টপ আর একখানা আঁটসাঁট ডেনিম জিন্স পরে রয়েছে। তাকে দেখতে খুবই আকর্ষণীয় লাগছে। পঁয়ত্রিশ পেরিয়েও শিখা শরীরটাকে দিব্যি ধরে রেখে দিয়েছেতাকে এখনো কলেজ স্টুডেন্ট বলে চালিয়ে দেওয়া যায়। বোঝাই যায় যে তার রোজ জিমে গিয়ে শরীরচর্চা করার অভ্যাস আছে। তার দেহে আলগা একটা চটক আছে। তবে এতকিছুর পরেও সে সিনেমা বা টিভি কোনটাতেই তেমনভাবে জনপ্রিয়তা পায়নি। দু-একটা ফ্লপ সিনেমা করার পর খান তিনেক সিরিয়ালে কাজ করেছিল। অবশ্য বছর দুয়েক হলো টিভির পর্দাতেও তাকে আর দেখা যায় না। আজকাল যে সে কি করছে, সেটা কামিনীর জানা নেই। অনেকগুলো বছর বাদে দুজনের দেখা। দুজনে শহরের একটা নামজাদা ইংলিশ মিডিয়াম স্কুলে পড়তো। তবে দুজনের কেউই পড়াশুনায় ভালো ছিল না। এমনকি দুজনেই বিদ্যালয়ের গণ্ডি পেরোতে সক্ষম হয়নি। দু-দুবার মাধ্যমিকে হোঁচট খাওয়ার পর কামিনীর বাবা তার বিয়ে দিয়ে দেন। আর ওদিকে অভিনয় করবে বলে শিখাও পড়াশুনা ছেড়ে দেয়। বহু বছর পর পুরোনো বান্ধবীকে সামনে পেয়ে কামিনী দারুণ খুশি হলো। তাকে সাদর অভ্যর্থনা জানালো। অনেকদিন পর তাকে কাছে পেয়ে, গল্পগুজবে মশগুল হয়ে উঠলো। শিখার ধূমপানের বদঅভ্যাস আছে। গল্প করতে করতে সে একটার পর একটা সিগারেট টেনে গেল। কামিনীকেও টানতে দিয়েছিল। তবে সে সাথে সাথে প্রত্যাখ্যান করে। সে নেশাভানে অভ্যস্ত নয়

এটা সেটা কথা হতে হতে একসময় টাকাপয়সার কথা ওঠে। কামিনী অকপটে স্বীকার করে নেয় যে বছর দুয়েক আগেও তাদের সংসারে সেভাবে কোনো অভাব ছিল না। কিন্তু এখন আর আগেকার সেই স্বচ্ছলতা নেই।

তোকে কি আর বলবো বল? তুই তো জানিস মাধ্যমিকে দু-দুবার ডাব্বা মারার পর আমার বাবা আমাকে একরকম জোর করেই রঞ্জনের সাথে বিয়ে দিয়ে দেয়। যখন বউ হয়ে এ বাড়িতে আসি, তখন আমার একেবারেই কচি বয়েস। আর বিয়ের এক বছর যেতে না যেতেই ডলি আমার পেটে চলে আসে। রঞ্জন একজন অ্যাকাউন্টেন্ট। একটা লোকাল ফ্যাক্টরীতে কাজ করে। ওর মাইনেটা আহামরি কিছু না হলেও আমাদের মোটামুটি চলে যাচ্ছিলো। কিন্তু দুবছর আগে করোনা ভাইরাস দেখা দেওয়ার পর থেকে সময়টা আর মোটেও ভালো যাচ্ছে না রে। বলতে গেলে একরকম অর্থকষ্টেই ভুগছি। লকডাউনে ওদের কারখানাটা প্রচুর লোকসান খেয়েছে। অর্ধেক কর্মচারীকেই ওরা ছাটাই করে দিয়েছে। রঞ্জন অ্যাকাউন্টসে আছে বলে ওর চাকরিটা বেঁচে গেছে। তবে পে কাট নিতে হয়েছে। মাইনে প্রায় অর্ধেক হয়ে গেছেঅন্য কোম্পানিতে ঢোকার অনেক চেষ্টা করেছিল। কিন্তু আজকালকার চাকরির বাজারে হাল এতটাই খারাপ হয়ে গেছে, যে একটু বেশি মাইনে চাইলেই আর কেউ পাত্তা দিচ্ছে না। আমিও যে নিজে কিছু একটা কাজ জুটিয়ে ওকে কিছুটা সাহায্য করবো, তারও উপায় নেই। একটা মাধ্যমিক ফেলকে এই মন্দা বাজারে কে আর চাকরি দেবে বল?”

কামিনী কিছুই লুকালো না। সে বরাবরই মন খুলে কথা বলতে ভালোবাসে। অনেকদিন বাদে প্রাণের বন্ধুকে হাতের কাছে পেয়ে তার সামনে মন উজাড় করে দিলো। কিন্তু সে বুঝতে পারলো না এমন বোকার মতো সবকিছু বলে ফেলে সে অজান্তে নিজের কতটা ক্ষতি করলো। সে জানতো না যে তার স্কুলের বান্ধবীটি আর আগের মতো নেই। বিনোদন জগতে নেমে পাকচক্রে তার অনেক অবনতি হয়েছে। সিনেমা আর টিভি কোনোটাতেই সুবিধা করতে না পেরে সে এখন অন্য ধান্দায় নেমেছে। আজকাল সে ছোট ছোট ভিডিও বানিয়ে ইন্টারনেটে ছাড়ছে। সেগুলোকে অতি ভদ্রভাষায় কুরুচিকর আখ্যা দিলেও নূন্যতম ভুল বলা হবে না। তবে এই দেশের জনসংখ্যার একটি বড় অংশ এই ধরনের অশ্লীল ভিডিও খুবই পছন্দ করে এবং সেই লম্পট সম্প্রদায়ের বদান্যতায় সে অল্পদিনের মধ্যেই ভালো জনপ্রিয়তা অর্জন করেছে। আর এই সস্তা জন্যপ্রিয়তা তার চারিত্রিক অধঃপতনে আরো গতি এনে দিয়েছে। আজ সে সমস্ত রকম অশ্লীল ব্যবসায় জড়িয়ে পড়েছে আর এই নাপাক ব্যবসার চড়া চাহিদার সাথে সর্বক্ষণ যুঝে থাকার জন্য সবরকম নেশা ধরেছে। এতে করে সে প্রচুর রোজগার করছে ঠিকই, কিন্তু সাথে সাথে তার কলঙ্কের বোঝাটাও ক্রমশ বেড়ে চলেছে। এইসব কুকীর্তির ফলে তার বিয়েটাও বেশীদিন টেকেনি। তবে তালাকপ্রাপ্ত বলে তার কোনো লজ্জা নেই। নোংরা বাজারে নেমে তার গায়ের চামড়াটা ভালোই মোটা হয়ে গেছে। সে এখন যাকে বলে একজন পাকা খেলোয়াড়। কোনো ধরণের কোনো অপবাদই, যতই নিম্নমানের হোক না কেন, সে আর গায়ে মাখে না। পয়সা কামানোর সহজ পথ পেয়ে গিয়ে শিখা সমস্ত রকম নীতিবোধের জলাঞ্জলী দিয়ে ফেলেছে। দুহাতে যেমন টাকা কামাচ্ছে, ঠিক তেমনই দুহাতে সেই টাকা ওড়াচ্ছে। স্বামীকে ত্যাগ করে নেশায় ডুবে থেকে লম্পট বন্ধুবান্ধবদের সাথে চরম ফুর্তি করছে। রঙ্গীন জীবনের দেদার মজা উপভোগ করে নিচ্ছে। পুরোনো বান্ধবীকে আক্ষেপ করতে দেখে সেই সর্বগ্রাসী আমোদপ্রমোদে ভরপুর জীবনযাত্রায় তাকে টেনে নামাতে সে প্রাণপণ চেষ্টা করলো।

আরে এতো ভেঙে পড়ছিস কেন? তুই রোজগার করতে চাস? এ তো খুব ভালো কথা। এ আর এমন কি ব্যাপার? তোর মতো সুন্দরী চাইলেই অতি সহজে প্রচুর টাকা রোজগার করতে পারে। বুঝলি, আজকাল অনেক নতুন নতুন সুযোগ সুবিধা বাজারে চালু হয়েছে। আজকাল সুন্দরী মেয়েরা চাইলেই অনেক টাকা আয় করতে পারে। শুধু ইন্টারনেটটা ঠিক মতো ব্যবহার করতে জানতে হবে। ব্যাস, তাহলেই কেল্লা ফতে। হিন্দিতে যাকে বলে ‘প্যায়েসো কি বারিশ হোগি'

বান্ধবীর এমন আজগুবি দাবি শুনে কামিনী অবাক হয়ে গেলো। “কি যা তা বলছিস? টাকা রোজগার করা কি এতই সোজা? শুধু রূপ থাকলেই চলবে, গুণ লাগবে না! এ আবার হয় নাকি?

সহজসরল প্রশ্নটা শুনে শিখা শিশুর মতো খিলখিল করে হেসে উঠলো। “তুই না সেই বোকাই রয়ে গেলি। এতবড় একটা মেয়ের মা হয়ে গেলি, কিন্তু সেই একইরকম সাধাসিধে থেকে গেলি। একটু তো নিজেকে আপগ্রেড করবি। যাক, আমিই না হয় সেই ভারটা নিলাম। তবে শোন, তোকে অন্য কারুর নয় আমার উদাহরণটাই এখানে দেবো। তুই তো জানিসই আমি সিনেমায় নামবো বলে পড়াশোনা ছেড়েছিলাম। কিন্তু বড় পর্দায় বিশেষ কল্কে পাইনি। ছোট পর্দাতেও কেউ কদর দিলো না। তা চুপচাপ তো আর ঘরে বসে থাকতে পারিনা। আমি শিল্পী মানুষ। বাড়িতে বেকার বসে থাকলে আমার ভিতরের শিল্পসত্ত্বাটাই বেমালুম উবে যাবে। তাই ইন্টারনেটে লাক ট্রাই করলাম। ওটাই তো লেটেস্ট ট্রেন্ড। বিশাল একটা প্ল্যাটফর্ম। একসাথে অনেকের কাছে পৌঁছানোর অতি সহজ উপায়। আমি কয়েকটা পাঁচ-সাত মিনিটের শর্ট ভিডিও বানালাম আর ইউটিউবে আপলোড করে দিলাম। তেমন কিছু না। কয়েকটা বলিউড নাচের ভিডিও। দেখলাম পাবলিক খুব খেলো। দারুন রেসপন্স পেলাম। তখন করোনার জন্য লকডাউন চলছিল। লোকের হাতে প্রচুর সময়। সবাই সারাদিন ধরে নেট খুলে বসে আছে। আমার ভিডিওগুলো তাই কয়েকদিনের মধ্যেই খুব পপুলার হয়ে গেলো। সেই শুরু, আর পিছনে তাকাতে হয়নি। এখন তো ইউটিউব ছাড়াও আরো নানা সাইটে আমার ভিডিও পেয়ে যাবি। আজকাল খুব রিল্স চলছে। ওখানেও সব্বাই আমায় খুব অ্যাপ্রিসিয়েট করে। এছাড়াও অনেক অ্যাপ্স আছে, যাদের সাথে আমার কোলাবোরেশন আছে। সেগুলোতে রেগুলারলি আমাকে ভিডিও আপলোড করতে হয়। বলতে পারিস, আজকাল আমার হাতে প্রচুর কাজ। আর এইসব ভিডিও করার জন্য প্রচুর টাকাও পাচ্ছি। আজ আমার গাড়ি-বাড়ি-ব্যাঙ্ক ব্যালান্স সব আছে। আর সাথে আছে অনেক অনেক মস্তি। খুব মস্তি করি। আমার প্রচুর বন্ধুবান্ধব। সবার সাথে এনজয় করি। তুই চাইলে তুইও করতে পারবি। তোর মতো সুন্দরীকে এই বস্তাপচা সংসারী জীবনে একদম মানায় না। তুই আমার বেষ্ট ফ্রেন্ড। তোকে এভাবে কষ্টের মধ্যে থাকতে দেখে আমার নিজেরই খুব কষ্ট হচ্ছে। কোই বাত নেহি। একবার যখন তোর সাথে আমার দেখা হয়েই গেলো, এবার তোর জীবনটা শুধরে দেওয়ার দায়িত্বটাও আমার। তুই কোনো চিন্তা করিস না। শুধু আমি যা বলবো, সেটা করবি। ব্যাস, দেখবি তোর লাইফ খুব তাড়াতাড়ি ইউ টার্ন নেবে।
[+] 10 users Like cumonkamini's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Very good start
Like Reply
#3
শিখা অমায়িকতায় কামিনী গলে গেলো। পুরোনো বান্ধবীকে নিয়ে তার মনে যা কিছু সন্দেহ ছিল, মুহূর্তে হাওয়া হয়ে গেলো। শিখা একটুও বদলায়নি। তাকে দেখলেই পরিষ্কার হয়ে যায় যে ও মোটেও বাড়িয়েচাড়িয়ে কিছু বলছে না। তার পোশাকআশাক-চলনবলনেই একটা স্পষ্ট বড়লোকীপনা রয়েছে। অথচ তার মধ্যে ছিঁটেফোটাও দম্ভ নেই। বরং পুরনো বান্ধবীর দিকে যেচে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। তবুও কামিনী খানিকটা দোনামোনা করতে লাগলো। বিয়ের পর আস্তে আস্তে সে ঘোড় সংসারী হয়ে উঠেছে। পুরোনো সব অভ্যাস ত্যাগ করে শিখার কথা অনুসারে হঠাৎ করে নতুনভাবে জীবনযাপন করাটা তার কাছে প্রায় অসম্ভব ঠেকলো। সে বুঝতে পারলো বান্ধবীর মত ইন্টারনেটে ভিডিও করতে বসলে তার পক্ষে ঠিকঠাক করে সংসারধর্ম পালন করাটা মোটেও সহজ হবে না। এছাড়া তার স্বামী-সন্তান এসব নাও মেনে নিতে পারে। আর তারা যদি বেঁকে বসে, তখন তার পক্ষে ওসব চালিয়ে যাওয়াও আর সম্ভব হয়ে উঠবে না।

শিখাকে তার দ্বিধার কথা খুলে বলতেই সে ব্যাপারটা হেসে উড়িয়ে দিলো। “আরে তুই শুরুতেই এতো নেগেটিভ হচ্ছিস কেন বলতো? যা এখনো হলই না, সেইসব ভেবে মাথা খারাপ করছিস কেন? আগে থেকে অতশত ভাববি না। আগে তো মাঠে নাম। দু-চারটে ভিডিও নেটে ছাড়। দেখ কেমন রেস্পন্স পাচ্ছিস। তারপর অবস্থা বুঝে ব্যবস্থা করা যাবে। প্রথমেই কাউকে কিছু জানানোর দরকার নেই। আগে ভিডিও তোল। আপলোড কর। যখন দেখবি লোকজন পছন্দ করছে, ভালো টাকা কামাচ্ছিস, তখন জানাবি। দেখবি, যখন তুই ঘরে গাদা গাদা টাকা রোজগার করে আনবি, তখন তোর মেয়ে-বর দুজনেই তোকে ফুল সাপোর্ট করবে। বিশ্বাস কর, টাকা এমন একটা জিনিস না সব্বাইকে লাইনে নিয়ে আসে। বেশি চাপ না নিয়ে শুধু মন খুলে ভিডিও বানা। দেখবি, সব ঠিক হয়ে যাবে।

এবার কামিনী পুরোপুরি সন্তুষ্ট হলো। অতঃপর তার বান্ধবীর কাছে কিভাবে কি করতে হবে, সমস্ত কিছু জেনে নিলো। ইন্টারনেটে ভিডিও বানানো খুব একটা কঠিন কাজ নয়। একটা স্মার্টফোন থাকলেই হবে। প্রথমে স্মার্টফোনে ভিডিও তুলতে হবে। তারপর ইউটিউবে একটা চ্যানেল খুলে সেই ভিডিও তাতে আপলোড করতে হবে। তার জন্য অবশ্য গুগলে একটা ইমেইল অ্যাকাউন্ট থাকতে হবে। না থাকলে একটা নতুন খুলে নিলেই হলো। ফোন নম্বর দিয়েই সেটা অতি সহজে করা যাবে। তবে মুশকিল হলো কামিনীর কোনো নিজস্ব স্মার্টফোন নেই। তাদের বাড়িতে দুটো স্মার্টফোন আছে। তবে দুটোই তার বর আর মেয়ে ব্যবহার করে। অবশ্য তারা যখন বাড়িতে থাকে, তখন সে সময় পেলে তাদেরটা হাতে নিয়ে একটু ঘাটাঘাটি করে। তাই স্মার্টফোন ব্যবহার করতে সে অভ্যস্ত। কিন্তু ভিডিও বানাতে গেলে একটা নিজস্ব স্মার্টফোন থাকা অত্যন্ত জরুরি। বিশেষ করে শুরুতে যখন সেইসব ভিডিও স্বামী-সন্তানের চোখের আড়ালে তুলতে হবে। সে খানিকটা কুন্ঠিত কণ্ঠেই বান্ধবীকে আপন সমস্যার কথা জানালো।

শিখা নিমেষের মধ্যে সেই ঝামেলাটারও সমাধান করে দিলো। সে নিজে আইফোন ১৩ ব্যবহার করে। তার ব্যাগে একটা অতিরিক্ত স্মার্টফোন রয়েছে, স্যামসুং এস ২১ এফ ই। ব্যাগ থেকে বের করে সেটাই তার প্রিয় বান্ধবীকে উপহার দিলো। স্মার্টফোনটা ব্যবহৃত ঠিকই, তবে মাত্র ছয় মাস পুরোনো। এবং বেশ দামী, প্রায় ষাট হাজার টাকা। রঞ্জন আর ডলির দু-দুটো ফোনকে মেলালেও এর অর্ধেক দাম উঠবে না। সামনে এবং পেছনে দুটো ক্যামেরাই দুর্দান্ত। ছবি এবং ভিডিও দুটোই দারুণ ওঠে। এমন একটা দামী স্মার্টফোন বান্ধবীর থেকে এভাবে দুম করে নিতে কামিনী ইতস্তত করছিলো। কিন্তু শিখা কোনো কথা শুনলো না। জোর জবরদস্তি করে তাকে ফোনটা গছিয়ে দিলো।

আরে তুই এতো অস্বস্তিবোধ করছিস কেন বলতো? স্কুলে তোর কাছ থেকে আমি কি কিছু কম পেয়েছি? বাবার কাছে মিথ্যে গল্প দিয়ে আমার মেকআপের সবকিছু তো তুই কিনে দিতিস। আমি কি ভুলে গেছি ভেবেছিস? আমি তোর কোনো কথা শুনবো না। এই ফোনটা তোকে নিতেই হবে। হ্যাঁ, মানছি এটা সেকেন্ড হ্যান্ড। তবে সত্যি সত্যিই এটা একটা দুর্দান্ত ফোন। ক্যামেরাটা জাস্ট ফাটাফাটি। তোর খুব কাজে লাগবে। এখন এটা ব্যবহার কর। পরে যখন ভালো কামাবি, নিজের পছন্দমত একটা কিনে নিবি। আর চাইলে আমাকেও একটা কিনে দিস। ব্যাস, তাহলেই শোধবোধ হয়ে যাবে। ঠিক আছে? এবার খুশি তো?

এই কথা শুনে কামিনী আর না করতে পারলো না। দামী ফোনটা উপহার হিসাবে গ্রহণ করে নিলো। তারপর দুই বান্ধবী মিলে ফোনটাতে একটা বলিউডি নাচের ভিডিও শুট করলো। এটাও শিখারই আইডিয়া। ওই পরামর্শ দিলো যে কামিনীর নামে একটা ইউটিউব চ্যানেল খুলে, সেখানে দুজনের যৌথ নাচের ভিডিও আপলোড করে তার হাতেখড়িটা আপাতত সেরে ফেলা যাক। যেমন ভাবা তেমন কাজ। তবে প্রথমে কিছু নিয়ম ঠিক করে ফেলা হলো। যা কিছু শুট করা হবে, সবই শুধুমাত্র দর্শকদের মাথায় রেখে। এবং ভিডিওগুলো এমনভাবে তুলতে হবে যাতে খুব সহজেই লোকজনের নজরে পরে। এই ধান্দায় নাম করতে হলে একমাত্র দর্শকই ভরসা। তাই সবসময় তাদের ভরপুর মনোরঞ্জনের কথা মাথায় রাখতে হবে। শুধু বিষয়বস্তুএকমাত্র নয়। আসল হলো সেটা কে কিভাবে উপস্থাপন করছে। সারা দুনিয়া জুড়ে একই গানের উপর নানা লোক নানা ভাবে নেচেকুঁদে ভিডিও বানাচ্ছে। অথচ কেবল মুষ্টিমেয় কিছু ভিডিওই ভাইরাল হচ্ছে। এই ভাইরাল হওয়াটাই মূল বস্তু। ভাইরাল হওয়া মানেই হলো ভিউয়ারশিপ বাড়া। এমনভাবে ভিডিও বানাতে হবে যাতে সেগুলো ইন্টারনেটে ছাড়তে ছাড়তেই সবাই সেটা দেখে। আর যত বেশি ভিউ, তত বেশি পয়সা। প্রধান বিষয় হলো ভিউয়ারশিপ আর সাবস্ক্রাইবার। ভিডিওর ভিউয়ারশিপ আর চ্যানেলের সাবস্ক্রাইবার যত বাড়বে, ততই রোজগার করার সুযোগ বেড়ে যাবে। শিখা কথা দিলো যে কামিনীর চ্যানেলের সাবস্ক্রাইবার ও ভিউয়ারশিপ বাড়াতে সে তাকে যথাসাধ্য সাহায্য করবে। তার নিজস্ব চ্যানেলের সাবস্ক্রাইবারদের অনুরোধ জানাবে যাতে করে তারা কামিনীর চ্যানেলটাকেও খুলে দেখে। দুজনের তোলা ভিডিওর লিংক তার চ্যানেলেও দিয়ে রাখবে। এমনকি তার ইনস্টাগ্রাম প্রোফাইলেও লিংক দিয়ে দেবে। তাদের বন্ধুবান্ধবদের একটা হোয়াটস্যাপ গ্রূপ আছে। সেখানেও ভিডিও লিংক ছেড়ে দেবে। আশা করা যেতেই পারে যে একবার লিংক শেয়ার করলে ভিডিও তাড়াতাড়ি ভাইরাল হয়ে যাবে। তবে সবার আগে যেটা গুরুত্বপূর্ণ, সেটা হলো চিত্তাকর্ষক ভিডিও তোলা। আর তার জন্য যা যা কিছু করণীয়, সব নিঃসঙ্কোচে করতে হবে। কোথাও ফাঁকি রাখা যাবে না।

শিখাই পথপ্রদর্শক হওয়ার দায়িত্বটা যেচে আপন কাঁধে তুলে নিলো। কামিনীকে কেবলমাত্র তার কথা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। তার তত্ত্বাবধানে সে প্রায় আধঘন্টা ধরে ভালো করে সাজগোজ করলো। শিখা চেয়েছিলো যে কামিনী পশ্চিমী বেশে তার সাথে নাচে। কিন্তু দূর্ভাগ্যবসত তার কাছে যা কিছু পোশাক আছে, সবই খাঁটি ভারতীয়। তাই নেহাত নিরুপায় হয়ে সে তার জন্য একটা নীল রঙের শিফন শাড়ি, একটা হলুদ রঙের সুতির ব্লাউস আর একটা সাদা পেটিকোট বাছাই করে দিলো। এই পোশাকগুলো বাছার কারণ হলো তার সংগ্রহে থাকা সমস্ত কাপড়চোপড়ের মধ্যে এই বিশেষ সম্মেলনটিই সবথেকে আকর্ষণীয়। শিফন শাড়িটা বেশ পাতলা, প্রায় স্বচ্ছ বলা চলে। সুতির ব্লাউজটা সামনে ও পিছনদিকে এমন গভীরভাবে কাটা যে যথেষ্ট পরিমানে দেহ প্রদর্শণ করছে। সায়াটা অবশ্য নেহাতই সাদামাটা। তবে সাদা বলে স্বচ্ছ শাড়ির নিচে দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে। এমন একটা শাড়ি-সায়া-ব্লাউজ পরে কামিনীকে অতিশয় প্রলুব্ধকর লাগছে। উপরন্তু মুখে মেকআপ ঘষে তার যৌনআবেদনময়ী রূপটা আরো একটু বেশি খুলেছে। শিখা ইচ্ছাকৃত বান্ধবীকে ব্রা-প্যান্টি ছাড়াই পোশাকআশাক গায়ে চাপাতে বললো। কামিনীর বিশাল দুধ দুটো প্রসূতির পরে বিশেষ ঝোলেনি। ব্রা না পড়লে নাচার সময় ও দুটো ভালোই দোলাদোলি করবে। আর সেটাই হবে ভিডিওর প্রধান বৈশিষ্ট্য।

কামিনী তৈরী হওয়ার পর শিখা আর সময় নষ্ট করতে চাইলো না। দেরি না করে সে আইফোনে একটা হিন্দি গান চালিয়ে দিলো। এই গানটা কামিনী আগে কখনো শোনেনি। সুর-তাল-কথা সবই অত্যন্ত নিম্ন মানের। গানের প্রতি পদ নোংরা ইশারায় ভর্তিতবে ছন্দটা এতই প্রাণবন্ত, যে শরীর দোলাতে অসুবিধা হয় না। নাচার ব্যাপারে শিখা যে কতটা চোস্ত, সেটা গান চালু হতেই সে মালুম পায়। দু-তিন সেকেন্ডের মধ্যে তার সাথে গায়ে গা ঠেকিয়ে নাচতে আরম্ভ করলোসে এতটাই ঘনিষ্ঠ হয়ে পড়লো, যে তার অস্বস্তি করতে লাগলো। তারা দুধে দুধ ঠেকিয়ে, পাছায় পাছা ঘষে নাচলো। এমনকি নাচতে নাচতে শিখা বারবার তার খোলা পেটে-পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো। প্রিয় বান্ধবীর কাছ থেকে কামিনী এমন অশ্লীলতা আশা করেনি। ভীষণ অস্বস্তি করায় সে নাচতে নাচতে আচমকা দাঁড়িয়ে পড়লো।

তাকে অকস্মাৎ দাঁড়িয়ে পড়তে দেখে শিখা প্রথমে অবাক, তারপর বিরক্ত হয়ে উঠলো। এবং তা প্রকাশও করলো, আরে তুই দুম করে দাঁড়িয়ে গেলি কেন? আনইজি ফিল করছিস নাকি? উফঃ তুই না যাকে বলে একটা চিজ। তুই সেই বোকা তো বোকাই রয়ে গেলি। তোকে এত করে বোঝালাম, কিন্তু তাও তোর মগজে ব্যাপারটা ঢুকলো না। একদম পাতি ডান্স ভিডিও বানালে দর্শক খাবে না বাবু। তুই-আমি কি মাইকেল জ্যাকসনের নাতনী নাকি, যে মশলা না থাকা সত্ত্বেও লোকে সবাই আমাদের ড্যান্স ভিডিও দেখবে? শুধুমাত্র সৌন্দর্য দিয়ে বাজার মাত করা যাবে না বাবু। লোকজনদের মনে জায়গা করতে হলে, তাদেরকে একটু আধটু যৌনতার সুড়সুড়ি দিতে হবে। ভিডিও যত গরম হবে, লোকে তত সেটা দেখতে পছন্দ করবে। এই সহজ জিনিসটা কেন যে তোর মাথায় ঢুকছে না, আমি সেটাই বুঝছি না। আর আমি কি তোর সাথে সেক্স করছি নাকি। শুধু তো একটু টাচ করছি। এইসব একটু আধটু না করলে ভিডিওর হটনেস লেভেলটা মেইনটেইন করা অসম্ভব। আর গরম কিছু পরিবেশন না করতে পারলে লোকেও আর খেতে চাইবে না। আর ভিডিও যদি ট্রেন্ডই না করলো, তবে সেটা ফালতু বানিয়ে কি লাভ? বাবু, একটা কথা এখনি বুঝে নাও। নো হট ভিডিও মিন্স নো মানি। আর অগ্নিশিখা রায় এতটাও সস্তা হয়ে যায়নি, যে খালি মজা করার জন্য ভিডিও শুট করবে। আমি তোর পাশে দাঁড়াতে চাই। কিন্তু আগে তোকে ঠিক করতে হবে তুই কি চাস। যদি তুই আমার মতো একজন সফল হতে চাস, তাহলে তোর দৃষ্টিভঙ্গি বদলাতে হবে। আগে নিজেকে আপগ্রেড কর, তারপর আমার কাছে আসিস। আমি নিশ্চয়ই তোকে সাহায্য করবো।

প্রিয় বান্ধবীকে এভাবে রেগে যেতে দেখে কামিনী একটু অপ্রস্তুতে পরে গেলো। শিখা যথার্থ কথাই বলছে। একমাত্র তাকে সাহায্য করার উদ্দেশ্যেই এই ভিডিওটি তোলা হচ্ছে। এমনকি তার স্মার্টফোন নেই বলে ও নিজের একটা দামি মোবাইলও তাকে এককথায় গিফট করেছে। অথচ সেই বোকার মত আড়ষ্ঠ থেকে খামোখা জলঘোলা করছে। সে আমতা আমতা করে ক্ষমা চাইলো, সরি ভাই, তুই প্লিজ কিছু মনে করিস না। আসলে আমি এসবে অভ্যস্ত নই তো, তাই ঠিকঠাক স্বাচ্ছন্দ্যবোধ হচ্ছে না। কিন্তু তুই প্লিজ আমাকে ভুল বুঝিস না। তুই যেমন চাইবি, তেমনই হবে। তুই আবার গানটা চালু কর। কথা দিচ্ছি এবার আমি যতটা পারবো তোর মতো করে নাচার চেষ্টা করবো।

তার কৈফিয়তে শিখা খুশি হলো। হ্যাঁ, আমি বুঝতে পারছি যে গোটা ব্যাপারটা তোর কাছে একেবারে নতুন। তাই তোর মধ্যে একটা জড়তা কাজ করছে। আর সেটাই স্বাভাবিক। তবে চিন্তা করিস না। এর দাওয়াইও আমার কাছে আছে।

বান্ধবীকে আস্বস্ত করতে করতে সে তার হ্যান্ডব্যাগ থেকে একটা পিতলের মাঝারি মাপের বোতল বের করে আনলো। তারপর হাসতে হাসতে কামিনীর দিকে বোতলটা বাড়িয়ে দিয়ে নরম সুরে বললো, নে, এতে টনিক আছে। দেরি না করে দু ঢোঁক মেরে দে। দেখবি সমস্ত অস্বস্তি কেটে গেছে। একটা সিগারেট দিচ্ছি। বিন্দাস টান। তারপর আমার সাথে মন খুলে নাচ। চল, দুজনে মিলে একটা জমজমাট ড্যান্স ভিডিও বানিয়ে সবাইকে একদম তাক লাগিয়ে দি।

শিখা দুম করে তাকে মদ্যপান ও ধূমপান করতে বলায় কামিনী একটু ঘাবড়ে গেলো। কিন্তু মুখে সেটা প্রকাশ করলো না। সে একেবারেই মদ খায় না। হানিমুনে একবার চেখে দেখেছিলো। একদম বিস্বাদ লেগেছিলো। তারপর আর কখনো মদ মুখে তোলেনি। আজও তার মদ্যপান করার বিন্দুমাত্র ইচ্ছে নেই। অথচ সে বেশ বুঝতে পারলো যে অসম্মতি জানালেই তার স্বেচ্ছাচারী বান্ধবীটি ব্যাপারটা মোটেও ভালো চোখে নেবে না। ভিডিও তোলার মাঝপথে বিঘ্ন ঘটিয়ে একটা মস্তবড় ভুল সে ইতিমধ্যেই করে ফেলেছে। এখন মদ্যপানের আহ্বানে সাড়া না দিলে শিখা বিলকুল বিগড়ে যাবে। ভিডিও তোলা তো দূরের কথা, বন্ধুত্বই না ভেঙে দেয়। আর বাস্তবিকই তাদের সংসারে এখন অনেক টাকার দরকার। তার মেয়ে বড় হয়ে উঠেছে। তার পড়াশোনার খরচ নেহাৎ কম নয়। দুদিন বাদে তার বিয়েও দিতে হবে। এদিকে দিন দিন সমস্ত জিনিসপত্রের দাম বাড়ছে। সোনার দাম তো আকাশছোঁয়া। তাদের মোটা ব্যাংক ব্যালান্সও নেই। আর তার স্বামী যা রোজগার করছে, সেটা দিয়ে এত খরচ কুলিয়ে ওঠা প্রায় অসম্ভব। তাই একটা অতিরিক্ত রোজগারের রাস্তা যখন কপাল গুনে খুলেছে, তখন সেটাকে সহজে হেলাফেলা করাটা তার পক্ষে একেবারেই সম্ভব নয়। এই উপরি আয়টা তাদের অনেক সমস্যার সমাধান করে দেবে। সে বেশ বুঝতে পারলো যে তার যদি কিছু রোজগারের আশা থেকে থাকে, সেটা কেবল তার বান্ধবীর সাহায্যেই পূরণ হবে। টাকা কামাতে হলে তার মত একজন মাধ্যমিক অনুত্তীর্ণের পদে পদে সাহায্যের প্রয়োজন হবে। আর সেই সাহায্যটা একমাত্র শিখাই তাকে করতে পারবে। অতএব তার ইচ্ছেটাকে যথযথ মর্যাদা জানানোটাই তার পক্ষে বুঝিমানের কাজ হবে। কামিনী আর বেশি কিছু না ভেবে বান্ধবীর হাত থেকে পিতলের বোতলটা নিয়ে কয়েক ঢোঁক ভদকা নিঃস্বাস চেপে কোনোমতে গিলে খেলো। অমনভাবে জল না মেশানো বিশুদ্ধ ভদকা গলাদ্ধকরণ করতে গিয়ে তার বুকটা পুরো জ্বলে গেলো আর মাথাটা চক্কর দিয়ে উঠলো। সে চোখে সর্ষেফুল দেখতে লাগলো। দৃষ্টি ঝাপসা হয়ে পড়লো। শরীরের উপর তার আর কোনো নিয়ন্ত্রণ থাকলো না। বেসামাল হয়ে পড়লো। নিজেকে সামলানোর নূন্যতম সুযোগটাও তাকে দেওয়া হলো না। তার আগেই শিখা তার হাতে একটা জ্বলন্ত সিগারেট ধরিয়ে দিলো। এবার কামিনী মানা না করে সোজা সিগারেটে টান দিলো। মদ্যপানের মত ধূমপানটাও তার কাছে একদম নতুন। অনভ্যাসের ফলে একটা টান দিতেই সে কাশতে আরম্ভ করলো। কিন্তু শিখা তাকে সিগারেটটা ফেলতে দিলো না। বরং জোরাজুরি করে তাকে আরো কয়েকটা টান মারতে বাধ্য করলো। উপরন্তু জবরদস্তি করে তাকে আরো কয়েক ঢোঁক ভদকা গিলিয়ে ছাড়ালো। একসাথে মদ্যপান আর ধূমপান করার ফলে অবিলম্বে কামিনীর নেশা চড়ে গেলো। বলতে গেলে সে ঠিক মতো হুঁশেই রইলো না। মাতাল হয়ে গিয়ে সে বান্ধবীর হাতের পুতুলে পরিণত হলো। শিখা ঘোড়েল ঘুঘু। সে এটাই চাইছিলো। সুবর্ণ সুযোগের চরম সদ্ব্যবহার করে ছাড়লো। ডবকা সুন্দরী বান্ধবীকে দিয়ে যা যা করাতে চাইলো, নেশার ঘোরে সে নির্দ্বিধায় সব করে ফেললো। ঠিকমত উপলব্ধি পর্যন্ত করলো না, যে তাকে দিয়ে ঠিক কি কি করানো হলো।
[+] 7 users Like cumonkamini's post
Like Reply
#4
Darun golpo... Please continue
Like Reply
#5
(17-08-2022, 10:31 AM)Dushtuchele567 Wrote: Darun golpo... Please continue

Thanks for your encouragement. Really appreciated.
Like Reply
#6
কামিনী যখন হুঁশে ফিরলো, তখন বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমে গেছে। চোখ মেলে চেয়ে দেখলো যে সে বিছানায় একদম নগ্ন হয়ে শুয়ে আছে। তার গায়ে একটা সুতো পর্যন্ত নেই। সে প্রথমে ভালো করে চোখ মেলে তাকাতে পর্যন্ত পারলো না। মাথাটা ভারী লাগছে। ঝিমঝিম করছে। বিশাল দুধ দুটো ব্যাথাতে টনটন করছে। মনে হচ্ছে যেন কেউ খুব করে ও দুটো চুষেছে আর চটকেছে। গোদা পাছাটায় হালকা ব্যাথা রয়েছে। কিন্তু সবথেকে খারাপ হাল তার আদরের গুদখানার। যাকে বলে বিলকুল কাহিল অবস্থা। অসম্ভব জ্বালা করছে। অথচ ভিতরটা রসে ভিজে একদম জ্যাবজ্যাবে হয়ে রয়েছে। মনে হচ্ছে যেন গুদের গর্তে মোটা কিছু একটা ঢুকিয়ে যথেচ্ছ খোঁচানো হয়েছে। তার সোহাগী গুদের কে যে এভাবে বারোটা বাজিয়ে ছাড়লো, সেটা চট করে কামিনীর মাথায় এলো না। কিন্তু একটু থিতু হতেই শিখার কথা তার মনে পরে গেলো। আর সে সাথে সাথে বুঝে গেলো কে তাকে নেশা করিয়ে সর্বনাশ ঘটিয়েছে

কামিনী ধীরে ধীরে উঠে বসলো। উঠে বসতেই প্রথমে তার চোখে পড়লো বিছানার একধারে তার শাড়ি-সায়া-ব্লাউজ আলুথালুভাবে জড়ো হয়ে পরে রয়েছে। আর তার ঠিক পাশেই রাখা রয়েছে তার বন্ধুরূপী বলাত্কারীর উপহার দেওয়া স্যামসুং এস ২১ এফ ই ফোনটা। সে কিছু না ভেবেই হাতে ফোনটা তুলে নিলো। আনলক করে দেখতে পেলো ইতিমধ্যেই শিখা তাকে অনেকগুলো হোয়াটস্যাপ মেসেজ পাঠিয়েছে। সে যে কখন তার একটা হোয়াটস্যাপ প্রোফাইল খুলে দিয়েছে, সেটা সে জানে না। সবকটাই ভিডিও মেসেজ কেবল একটা ছাড়া, যেটা টেক্সট আর বেশ লম্বা। ওটাই কামিনী আগে পড়লো।

হাই ডিয়ার,
সরি, তোকে না জানিয়ে তোর বাড়ি থেকে বেরিয়ে গেলাম। আসলে একটা গুরুত্বপূর্ণ কাজ এসে পড়েছিল। তাই এভাবে কিছু না বলে চলে যেতে হলো। যাই হোক, প্রথমেই তোকে অভিনন্দন জানাতে চাই। তুই দুর্দান্ত কাজ করেছিস। যাকে বলে একেবারে ফাটিয়ে দিয়েছিস। তোর প্রথম ভিডিওতেই এতটা ভালো করবি, সত্যি বলতে গেলে এতটা আমি আশা করিনি। তোর একটা ইউটিউব চ্যানেল খুলে দিয়েছি - কামঅনকামিনী। ওখানেই তোর নাচের ভিডিওগুলো আপলোড করে দিয়েছি। খুললেই বুঝে যাবি কেমন চমৎকার পারফর্ম করেছিস। আমি তোর জন্য সত্যিই গর্বিত। ওগুলো ছাড়াও বেশ কয়েকটা রিল্স বানিয়েছি। সেগুলোর লিংকও পাঠাচ্ছি। চেক করে নিস। আর আমাদের বেশ কয়েকটা প্রাইভেট মোমেন্টসের ভিডিও তুলেছি। ওগুলো হোয়াটস্যাপ করে দিলাম। ওগুলোকেও দেখিস। এবার তোর জন্য একটা খুব দারুণ সুখবর আছে। আমার চেনাজানা একটা এজেন্সী তোর চ্যানেলের ভিডিও দেখেছে। ওরা আমাকে মেসেজ করেছে। তোর সাথে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে। আজ রাতে ওদের সাথে আমার কথা হবে। তখন সমস্ত ডিটেলস জানতে পাবো আর তোকেও জানিয়ে দেবো। টেক কেয়ার।

পি এস: ওয়াও! আমি জানতাম না যে তুই একটা এতবড় স্লাট। মদ পেটে গেলেই তোর বোলচাল তো পুরো পাল্টে যায়। উফঃ! নেশা করার পর তুই আজ আমাকে একদম নিংড়ে ছেড়েছিস। তবে সত্যি বলতে আমার দারুণ লেগেছেতুই সত্যিই হট। হোয়াটস্যাপ ভিডিওগুলো দেখলেই বুঝে যাবি যে আমি কি বলতে চাইছি। আর হ্যাঁ, তোর জন্য পেনকিলার রেখে গেলাম। শরীরে ব্যাথা ট্যাথা হলে (যেটা আমি নিশ্চিত যে একটু-আধটু হবেই), খেয়ে নিস। আর অবশ্যই বর আর মেয়ে বাড়ি ফেরার আগে ভালো করে স্নান করে নিস। মুখে একটা এলাচ বা লবঙ্গ রাখিস। মদের গন্ধটা চেপে যাবে। সারা ফ্ল্যাটে রুম ফ্রেশনার দিয়ে দিস। না থাকলে, পর্দাগুলোতে সেন্ট মেরে দিলেও হবে। ঘরে ঘন্ধ থাকলে ওতেই ঢেকে যাবে। কাল ফোন করবো। এখন টাটা।

কামিনী শুরুতেই হোয়াটস্যাপ খুলে শিখার তোলা তাদের অন্তরঙ্গ ভিডিও দেখতে গেলো না। প্রথমে সে ইউটিউব খুললো। এবং খুলেই চমকে উঠলো। ইতিমধ্যেই তার চ্যানেলে একশোর উপর সাবস্ক্রাইবার হয়ে গেছে। চ্যানেলে মোট পাঁচটা ভিডিও আপলোড করা হয়েছে। সবকটাই বলিউডি নাচগানের এবং প্রতিটির দৈর্ঘ্য পাঁচ-ছয় মিনিট। চারটে ভিডিও যৌথ আর একটা তার একার। যৌথগুলো দেখা গেলো যে সে ও শিখা খুব ঘনিষ্ঠভাবে নেচেছে এবং অজস্রবার একেঅপরের শরীরকে অতি বিশ্রীভাবে ছুঁয়েছে। শিখা তো তার ভারী বুক-পাছায় বারবার হাত বুলিয়েছে। একাধিকবার হালকা করে টিপেছে। ভিডিওগুলোয় স্পষ্ট দেখা গেলো যে সে তার বান্ধবীর নোংরা কর্মকাণ্ডে লজ্জিত হওয়ার বদলে সেগুলিকে হেসে হেসে ভালোই উপভোগ করছে। নাচার সময় বারবার তার বুক থেকে শাড়ির আঁচল সরে গেলো। এমনকি তার কাঁধ থেকে খুলে পরে মাটিতেও লুটোপুটি খেলো। তবু সে নাচ থামালো না। বরং আঁচল কাঁধে তুলে শিখার সাথে আবার নাচতে লাগলো। একক ভিডিওতে দেখা গেলো যে কামিনী অতি অসভ্যের মত বিশাল দুধ-পাছা দুলিয়ে দুলিয়ে অশোভনীয়ভাবে নেচেছে। ভিডিওটির শেষের দিকে নাচতে নাচে সে গা থেকে শাড়ি পর্যন্ত খুলে ফেললো। গায়ের শাড়িটা খোলার সময় পিছন থেকে শিখা জোরে জোরে হর্ষধ্বনি দিয়ে তাকে উৎসাহ দিলো। এমন একটা জঘন্য কর্মে বান্ধবীর উৎসাহ পেয়ে সে অমনি শাড়ি খোলার পর পটাপট করে তার ব্লাউজের প্রথম দুটো হুকও দিলো আর প্রায় সাথে সাথেই ভিডিওটি শেষ হয়ে গেলো।

এমন প্রলোভনসঙ্কুল ভিডিও তো মানুষের দৃষ্টি আকর্ষণ করবেই। এবং ঠিক তাই হয়েছে। প্রত্যেকটি ভিডিও প্রায় হাজারের কাছাকাছি ভিউজ পেয়েছে। সাথে একরাশ কমেন্টস, যার বেশিরভাগই অত্যন্ত কুরুচিকর। তবে কামিনী একটা জিনিস প্রায় সবকটা কমেন্টেই র্বজনীনভাবে লক্ষ্য করলো যে সবাই নাচের থেকে বেশি তার রূপের, বিশেষ করে তার যৌনআবেদনা ভরা শরীরের তারিফ করেছে। কমেন্টগুলো পড়তে পড়তে তার মুখ লজ্জায় রাঙা হয়ে উঠলোসাথে অবশ্য তার মনটাও আনন্দে ও গর্বে ভরে উঠলো। এত বেশি প্রশংসা সে যে কখনো পেতে পারে, সেটা তার জানা ছিল না। প্রায় প্রত্যেকেই তার বিনোদনমূলক কর্মক্ষমতাকে অভিবাদন জানিয়েছে। এবং আরো বেশি বেশি ভিডিও আপলোড করার জন্য উৎসাহ জুগিয়েছে। সত্যি গর্ব করার বিষয়। সে আনন্দে ভাসতে লাগলো। হুঁশে ফিরে দুশ্চরিত্রা বান্ধবীর প্রতি যে বিরূপ মনোভাব তার মনে জেগেছিলো, সেটা পুরোটাই কেটে গেলো। নাঃ শিখাকে যতটা সে প্রথমে খারাপ মনে করেছিল, সে ততটাও খারাপ নয়। রেগে গিয়ে সে একদম হক কথাই বলেছিলো। ভিডিওতে মশলা না মেশালে লোকজন স্বীকৃতি দেয় না। ভিডিওগুলোতে একটা প্রচ্ছন্ন যৌনতার সুড়সুড়ি রয়েছে বলেই তো রাতারাতি এত ভিউজ পেয়েছে। কমেন্টস পড়লেই পরিষ্কার বোঝা যায় যে নাচগানের ভিডিও থেকে জনগণ আসলে কি প্রত্যাশা করে। তার যৌন আবেদনময়ী রূপ দেখিয়েই তো সে সবার এমন ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। এমনকি তার পোড়খাওয়া বান্ধবীর চেনাশোনা এজেন্সীও তার সাথে কাজ করার আগ্রহ দেখিয়েছে। ভালো কাজ করে দেখাতে পারলে হয়তো মোটা টাকাকড়িও জুটবে। আর সেটাই এই মুহূর্তে তার সবথেকে বেশি প্রয়োজন। টাকাটা শুধুমাত্র সে সংসার খরচেই ব্যবহার করতে চায় না। তার কিছু শখ আহ্লাদ আছে, যা সে পূরণ করতে পারবে। তার স্বল্প রোজগেরে স্বামী তো তার অনেক শখই পূরণ করতে পারলো না। এবার সে একটু নিজে চেষ্টা করে দেখতে চায় যে সাফল্য পায় কি না

কামিনী এবার ইনস্টাগ্রাম খুললো। এখানে মোট পাঁচটা এক-দেড় মিনিটের ছোট ছোট রিল্স ভিডিও রয়েছে। তবে উষ্ণতার দিক থেকে এইগুলো আরো বেশি গরম। ভিডিওগুলো সব শিখার আইফোনে তোলা। এখানে দেখা যাচ্ছে যে দুজনে সিগারেট টানতে টানতে তার পিতলের বোতলটা থেকে ছোট্ট ছোট্ট চুমুকে মদ খাচ্ছে। পিছনে একটা বিশ্রী ভোজপুরি গান জোরে জোরে বাজছে আর দুই বান্ধবীতে মিলে একসাথে মদ্যপান আর ধূমপান করতে করতে সেই গানের তালে তালে কোমর দোলাচ্ছে। এই গরম রিল্সগুলোতে দুজনের গায়ের কাপড়চোপড়ের অবস্থা অত্যন্ত ন্যক্কারজনক। কামিনীর শরীরে আর শাড়ি নেই। সে শুধু ব্লাউজ আর পেটিকোট পরে নাচ্ছে। তার ব্লাউজের প্রথম দুটো হুক আবার খোলা। তার বিশাল দুধের রসাল খাঁজ অশ্লীলভাবে অনেকখানি উন্মোচিত হয়ে রয়েছে। ওদিকে শিখা টপ আর জিন্স খুলে বান্ধবীর ছাড়া শাড়িটা কোনরকমে গায়ে পেঁচিয়ে নিয়ে নেচে চলেছে। পাতলা শাড়ি ভেদ করে তার লোভনীয় ধনসম্পত্তিগুলো স্পষ্ট বোঝা যাচ্ছে। তার দুধ দুটোর আকারে মন্দ নয়। ৩৪সি তো হবেই। কামিনীর অবশ্য আরো বড়সড়, ৩৬ডিডি। দুজনে ইউটিউবের থেকে ঢেড় বেশি সেক্সীভাবে রিল্সের শর্ট ভিডিওগুলোতে নেচেছে। এখানে দুজনে দুজনকে শুধু ছুঁয়েই থেমে থাকেনি, একেঅপরের শরীরকে রীতিমতো চটকাচটকি করে উপভোগ করেছেদেখা গেলো যে নাচতে নাচতে শিখা বারবার কামিনীর পিছনে চলে যাচ্ছে আর তাকে পেছন থেকে জাপ্টে ধরে তার বিশাল দুধের ট্যাংকি দুটোকে ব্লাউজের উপর দিয়ে দুই হাতে মনের সুখে টেপাটেপি করছে। সে কিন্তু বান্ধবীকে বাধা দেওয়ার বদলে মুখে জোরে জোরে শীৎকার করে তাকে আরো জোরে জোরে তার দুধ টেপার জন্য উৎসাহ যোগাচ্ছে। শিখা আবার তার ভারী বুক ছেড়ে মাঝেমধ্যে তার থলথলে চর্বিযুক্ত নরম উন্মুক্ত পেটটাকেও দুহাতে খাবলেছে আর সেও সমানে কঁকিয়ে কঁকিয়ে সেই অশালীনতাকে সমানে সমর্থন জানিয়ে গেছেইউটিউবের মতো রিল্সও একইরকম অশ্লীল কমেন্টসে ভরে গেছে। তবে এগুলিতে আরো তীব্র কদর্য ভাষা ব্যবহার করা হয়েছে। তবে এখানেও প্রত্যেক ভিডিওতে দুই বান্ধবীর ভূয়সী প্রশংসা করা হয়েছে। সবাই তাদের উষ্ণ রসায়নকে ভরপুর সমর্থন জানিয়েছে এবং আরো বেশি এইধরণের ভিডিও আপলোড করতে অনুরোধ করেছে। বিশেষ করে কামিনীর কামুকতা ভরা শরীর সবার নজর কেড়েছে। তার প্রলুব্ধকর রূপযৌবনকে সবাই একবাক্যে কুর্ণিশ জানিয়েছে। একজন শিক্ষানবিশ হিসাবে তার চমকপ্রদ দুঃসাহসী মনোভাবের বন্দনা করেছে।

প্রথমবার রিল্স করেই কেউ এমন ব্যাপক সাড়া পাবে, সেটা সত্যিই কল্পনাতীত। কামিনী আনন্দের ডানা মেলে মুক্তাকাশে উড়তে লাগলো। অতশত তারিফ পেয়ে সে এতটুকু বুঝে গেলো যে সে চাইলেই এই পেশায় অনেক নামডাক করতে পারবে। সে মনে মনে ঠিক করে নিলো যে এই ইউটিউব আর রিল্সই হবে তার সাফল্যের হাতিয়ার। তবে সে সবকিছু করবে স্বামী-সন্তানের চোখের আড়ালে। তার এতটুকু বোঝার বুদ্ধি আছে যে কোনো ভদ্রঘরের বউ এমন সব গরমাগরম ভিডিও তুললে কোন পরিবারই তাকে সমর্থন পাবে না। তাই আপাতত যা কিছু করার সবার অলক্ষ্যে করাই ভালো। এমনকি শিখার উপহার দেওয়া দামী স্মার্টফোনের কথাটাও মেয়ে-বরের কাছে চেপে যাবে। ওরা বাড়ি থাকলে ফোনটাকে সুইচ অফ করে আলমারীর ভিতর লুকিয়ে রাখবে। পরে যদি কোনদিন রঞ্জন আর ডলি এই সম্পর্কে কিছু জানতে পেরে যায়, তখন না হয় শিখার কথা মত সে অবস্থা বুঝে ব্যবস্থা নেবে। একবার যখন ইন্টারনেটের বিরাট জগৎ তাকে হাত খুলে স্বাগত জানাচ্ছে, তখন আর সে কেবল একজন গৃহবধূ সেজে ঘরের চার দেওয়ালের ভিতর নিজেকে অবরুদ্ধ রেখে বেঁচে থাকতে চায় না। পাখি একবার খোলা আকাশে উড়বার স্বাদ পেলে আর কি খাঁচায় বন্দী থাকতে পারে? সে ঠিক করলো যে এবার থেকে সে নিয়মিত ইউটিউব আর রিল্স করবে। সারাদিনে তার হাতে অনেক খালি সময় পরে থাকেসময়টাকে যথাযথ কাজে লাগাবে
[+] 3 users Like cumonkamini's post
Like Reply
#7
এবার কামিনী শিখার পাঠানো হোয়াটস্যাপ ভিডিওগুলো একটা একটা করে খুলে দেখলো। এই ভিডিওগুলোর দৈর্ঘ্যে সামান্য লম্বা। প্রতিটা প্রায় চোদ্দ-পনেরো মিনিটের। এবং অতিশয় মশলাদার। এমনকি পর্নোগ্রাফিক বললেও ভুল বলা হবে নাএইগুলিও শিখা আইফোনেই তোলা হয়েছেতবে একটু দূর থেকে। বিছানার সামনের ড্রেসিং টেবিলের উপর আইফোনটাকে খাঁড়া করিয়ে ভিডিও তোলা হয়েছে। প্রতি ভিডিওতে দেখা গেল যে দুই বান্ধবী একদম উদোম হয়ে বিভিন্ন যৌনখেলায় মেতে আছে। কোনোটাতে শিখা তার গুদে উংলি করতে করতে তার দুধ দুটো চুষে খাচ্ছে। আবার কোনোটাতে সে শিখার মাই চুষতে চুষতে ওর গুদ খিঁচে দিচ্ছে। একটাতে তো দেখা গেলো যে দুজনে ৬৯ পজিশনে পরম তৃপ্তিতে একেঅপরের গুদ চেটে চেটে খাচ্ছে। আর বাকি দুটোতে তারা একটা মাঝারি মাপের শশা ব্যবহার করে একেঅপরের গুদ চুদছে। একটা ভিডিওতেও কোনো আবহ সঙ্গীত ব্যাকগ্রাউন্ড বাজছে না। বদলে ভিডিওগুলো জুড়ে শুধু তাদের অনাবিল হাসি আর তীব্র শীৎকারের শব্দ রয়েছে। কামিনী মোটেও সমকামী নয়। আগে কখনো কোন মেয়েছেলের সাথে যৌন সংসর্গে লিপ্তও হয়নি। কিন্তু ভিডিওগুলোতে স্পষ্ট দেখা গেলো যে শিখার সাথে নোংরা যৌনখেলায় সে স্বেচ্ছায় অংশগ্রহণ করেছে আর ভালোই উপভোগ করছে। তার এই গোপন প্রতিভাটি আবিষ্কার হতে দেখে সে নিজেই হতবাক হয়ে গেলো। মেসেজ করতে গিয়ে শিখা যে তাকে একটা বড়সড় পতিতা বলে সম্বোধন করেছে, সেটা ঠিক এই কারণে। ভিডিওতেই স্পষ্ট যে তার সামনে প্রকৃতপক্ষেই সে এক কামুক বারাঙ্গনার মত ব্যবহার করেছে। লজ্জায় তার মুখখানা আবার লাল হয়ে উঠলো। এদিকে অশ্লীল ভিডিওগুলো দেখতে গিয়ে তার গুদে আবার জল কাটতে লাগলো। কামিনী আর কি করে? তার ভেজা গুদের গর্তে সোজা দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো আর আলতো করে আঙ্গুল দুটো নাড়তে নাড়তে মজা করে ভিডিওগুলো দেখতে লাগলো।

রঞ্জন আর ডলি যখন রাত দশটায় বাড়ি ফিরলো, তখন কিন্তু তারা এতটুকুও টের পেলো না যে আজ এই বাড়ির গৃহিণী চার দেওয়ালের অন্তরালে কি সাংঘাতিক কুকর্ম ঘটিয়েছে। তাদের বাড়ি ফেরার আগে শিখার প্রস্তাব মেনে বিছানার চাদর পাল্টিয়ে, পর্দায় সেন্ট লাগিয়ে আর মুখে এলাচ দিয়ে তার কুকীর্তির ছাপগুলো সব চাপা দিয়ে দিলো। বান্ধবীর দেওয়া স্মার্টফোনটা বন্ধ করে আলমারীতে ঢুকিয়ে রাখলো। মেয়ে আর বর আসার পর তাদেরর সামনে কামিনী এমন হাবভাব দেখালো যেন কিছুই হয়নি। অন্যান্য আর পাঁচটা দিনের মত আজও তার একইরকম নীরস কেটেছে। সে একেবারে নির্লিপ্ত রইলো। এক কর্তব্যপরায়ণ গৃহবধূর মত সে নিষ্ঠাভরে দুজনকে খেতে দিলো আর নিজেও খেয়েদেয়ে শুয়ে পড়লো। পরদিন সকাল আটটায় তারা কলেজ আর অফিস বেরিয়ে গেলে, ফোনটা আলমারী থেকে বের করলো। ফোন খুলতে সে দেখলো যে শিখা তাকে হোয়াটস্যাপে একটা লম্বা বার্তা পাঠিয়েছে

গুড মর্নিং, এজেন্সীর সাথে আমার ফোনে কথা হয়েছে। ওরা পসিটিভ রেস্পন্স করেছে। তবে ডিল ফাইনাল করার আগে তোকে একটা অডিশন দিতে হবে। তুই কি আজ দুপুরে ফাঁকা আছিস? তাহলে আজই অডিশনটা দিয়ে দে। ঠিকানাটা হলো বিউটি হান্টার্স প্রাইভেট লিমিটেড, দ্য ম্যাজেস্টিক সোসাইটি, উইং বি, টপ ফ্লোর, ফ্ল্যাট নং ৯এ, অ্যাকশন এরিয়া ৩, নিউটাউন। ওখানেই তোর অডিশন নেওয়া হবে। তুই লাঞ্চটাঞ্চ সেরে নিয়ে দুটোর মধ্যে চলে যাস। আমার সাথে ভিডিও তোলার সময় যেমন মেকআপ-টেককাপ করে হট শাড়ি-ব্লাউজ পড়ে নেচেছিলিস, ঠিক তেমনভাবে সেজেগুজে একদম সেক্সী অবতারে যাবি। ব্যাস, তাহলেই হবে। ইউটিউবে তোর ভিডিও দেখে এমনিতেই তোকে এজেন্সীর মালিক ধনরাজ চৌধুরীর বেশ মনে ধরেছে। আমার কথা মিলিয়ে নিস, তোকে সামনাসামনি দেখলেই তোকে উনি সই করিয়ে নেবে। অডিশনটা নিছক একটা ফর্মালিটি। সবকিছু অফিসিয়াল করার আগে খালি তোর সাথে একবার মুখোমুখি সাক্ষাৎ করতে চাইছেন। তোকে একটু বাজিয়ে দেখে নিতে চান যে তুই কতটা স্মার্টতাই উনি কোনোকিছু তোকে করতে বললে হাসিমুখে করে দিবি। একদম দ্বিধা করবি না। বুঝিয়ে দিবি যে তুই একজন আধুনিক নারী। পুরুষদের সাথে তালে তাল রেখে চলতে পারিস। এই লাইনে কিন্তু মেয়েছেলেরা পুরুষদের মতই সমান তালে সিগারেট-মদ খায়। আমাদের লাইনে ঢুকতে চাইলে তোকেও তাই সবার সাথে এবং সবকিছুর সাথে চটপট মানিয়ে নিতে হবেএটা মাথায় রাখিস। সিগারেট-টিগারেট বা ড্রিঙ্ক-ফিঙ্ক অফার করলে নিয়ে নিবি। আবার সতীপনা করে না করতে যাস না। ইতিমধ্যেই গতকাল তুই একটা ছোটখাটো ট্রেনিং পেয়েছিসতাই তোর কোনো সমস্যা হওয়ার কথা নয়। আমিও একটা কাজে আজ ওদের অফিসে যাবো। তবে আমার একটু দেরি হবে। তুই আবার তোর অডিশন হয়ে গেলে কোথাও বেরিয়ে যাস না। আমার জন্য ওখানেই একটু অপেক্ষা করিস। তোকে নিয়ে একটু শপিং যাবো। তারপর হালকা কিছু ডিনার করে তোকে রাত নটা-সাড়ে নটার মধ্যে বাড়ি পৌঁছে দেবো। আমাকে একটা হোয়াটস্যাপ করে দিস। তুই ফাঁকা থাকলে আমি এজেন্সীতে তাহলে জানিয়ে রাখবো যে তুই আজ দুপুরে ওদের অফিসে যাচ্ছিস। ধনরাজজী অত্যন্ত পেশাদার লোক। সুখবরটা পেলে হয়তো তোর জন্য একটা চুক্তি তৈরি করে রাখবেন। তোকে শুধু গিয়ে সইটা করতে হবে। বেস্ট অফ লাক।

মেসেজটা শিখা তাকে গতকাল গভীর রাতে পাঠিয়েছে। তবে 'গুড মর্নিং' বলা হয়েছে যখন, তখন ধরে নেওয়া যায়, এখানে আজকের কথাই বলা হয়েছে। কামিনী ছোট্ট একটা রিপ্লাই পাঠালো, “হ্যাঁ, আমি আজ ফাঁকা আছি। দুটোর মধ্যে তোর দেওয়া অ্যাড্রেসে পৌঁছে যাবো। তুই ওদের জানিয়ে দিতে পারিস। আর হ্যাঁ, সবকিছুর জন্য অসংখ্য ধন্যবাদ।

বান্ধবীকে মেসেজ করার পর কামিনী তার ইউটিউব চ্যানেল খুলে দেখলো চ্যানেলের সাবস্ক্রাইবার আর ভিয়ারশিপ দুটোই একরাতে দুগুণ বেড়ে গেছে। সাথে প্রচুর নতুন নতুন কমেন্টস এসেছে। সবে সোয়া আটটা বাজে। সে তেঘোরিয়াতে থাকে। একটা ট্যাক্সি ভাড়া করলে পরে নিউটাউন যেতে তার আধঘন্টাও লাগবে না। দুটো বাজতে ঢের দেরী। অডিশনের জন্য সেজেগুজে তৈরি হতে তার বড়জোর দুঘন্টা লাগবে। হাতে প্রচুর সময় রয়েছে। সময় কাটাতে তাই সে এক এক করে কমেন্টগুলো পড়তে লাগলো। সবকটাই ভদ্রতা-সভ্যতার সীমা ছাড়িয়ে করা হয়েছে। কিছু কিছু তো বলতে গেলে অতিরিক্ত কুরুচিকর। সেগুলিতে তাকে বাজারী বেশ্যাদের সাথে তুলনা করে তার এক রাতের দর জানতে চাওয়া হয়েছে। এমনকি কেউ কেউ তো দুঃসাহস দেখিয়ে নিজের ফোন নম্বর উল্লেখ করে কল করার জন্য তাকে অনুরোধ করেছে। তবে একটা কথা, সবগুলোতেই তার রূপের ভরপুর প্রশংসা করা হয়েছে। তার মনটা খুশিতে ডগমগ করে উঠলো। যাক, প্রত্যাশার চেয়ে অনেক বেশি প্রতিক্রিয়া সে পাচ্ছে। এভাবে চললে দুদিনেই তার চ্যানেলে হাজার সাবস্ক্রাইবার হয়ে যাবে। শিখার কথা যদি মিলে যায়, একবার হাজার ছুঁয়ে ফেললেই তার উন্নতির গাড়িকে আর আটকানো যাবে না। সেটা আপনা থেকেই গড়গড়িয়ে গড়িয়ে চলবে। ইতিমধ্যেই একটা এজেন্সী তাকে অডিশনের জন্য ডেকেছে। হাজার সাবস্ক্রাইবার হলে আরো অনেকে তাকে ডাকবে। হয়তো তার বান্ধবীর ভবিষ্যৎবাণীটাই ফলে যাবে। আগামী কয়েকদিনের মধ্যে সে হয়তো সত্যি সত্যি টাকার বর্ষণ দেখতে চলেছে।

ঘড়িতে দুটো বাজার পাঁচ মিনিট আগেই কামিনী একদম টিপটপ হয়ে অডিশন দিতে এজেন্সীর অফিসে পৌঁছে গেলো। শিখার পরামর্শ মত আজ সে সাহসীভাবে সেজেছে, যাতে করে এক সুযোগেই অডিশনে পাশ করতে পারে। আগের দিনের মত আজও গায়ে ভারতীয় পোশাক চাপিয়েছে। গতকালের মত আজও স্বচ্ছ শিফন শাড়ি, সুতির পাতলা স্লীভলেস ব্লাউজ আর সুতির পেটিকোট পড়েছে। আর ইচ্ছাকৃত কাপড়চোপড়ের নিচে কোনো ব্রা-প্যান্টি পড়েনি। অন্তর্বাসহীন থাকলে বেশ একটা কামুক মনোভাব আপনা থেকেই নিজের মধ্যে এসে পরে আর আত্মবিশ্বাসটাও তিনগুণ বেড়ে যায়। ইচ্ছে করে ব্লাউজটা দু সাইজ ছোট পড়েছে। ব্লাউজটা সামনে-পিছনে দুদিকেই অতিরিক্ত খোলা। ব্লাউজটার সামনের দিকে ইংরেজি ইউ আকারে এতটাই গভীরভাবে কাটা যে ওতে মাত্র তিনটি হুকই লাগানো রয়েছে। ফলস্বরূপ তার বিশাল দুধ দুটোর প্রায় অর্ধেকটাই উপচে বেরিয়ে রয়েছে। আর ব্লাউজের পিছনদিকেও সেই একইরকম গভীরভাবে চৌকো করে এমনভাবে কাটা যে তার মসৃণ পিঠের প্রায় পুরোটাই অনাবৃত হয়ে আছে। সে পেটিকোটটাও ইচ্ছাকৃত তার রসাল নাভির চার আঙ্গুল নিচে বেঁধেছে, যাতে করে তার থলথলে পেটটা সম্পূর্ণ উন্মুক্ত হয়ে থাকে। সে আজ সবকিছু ম্যাচিং রঙের পড়েছে। আজ তার শাড়ি-সায়া-ব্লাউজ সবই লাল। এমনকি তার পায়ে পড়া প্লাটফর্ম হিল্সটাও লাল। ঠোঁটেও গাঢ় করে লাল লিপস্টিক ঘষেছে আর মুখে ভালো করে মেকআপ মেখেছে। দুচোখে আই-শ্যাডো থেকে মাস্কারা সবই লাগিয়েছে। এতটা দুঃসাহসিকভাবে সাজগোজ কামিনী শেষ তার মধুচন্দ্রিমায় করেছিল । বরকে চমকে দিতে প্রথম দিনটিতে সে হুবহু এইভাবেই সেজেছিল। এই এক শাড়ি-ব্লাউজ-পেটিকোট পড়ে রঞ্জনকে একদম কুপোকাৎ করে ছেড়েছিলো। আজও এজেন্সীর লোকজনকে মন্ত্রমুগ্ধ করার আশাতে সে এতটা উদ্ধতভাবে সেজে এসেছে।

এজেন্সীর অফিসটি একেবারে সুনসান এলাকায় অবস্থিত। 'ম্যাজেস্টিক' ছাড়া আশেপাশে আর কোনো বাড়ীঘরদোর নেই। কমপ্লেক্সটিতে মোট আটটা দশতলা ফ্ল্যাটবাড়ি আছে, যার বেশিরভাগই জনমানবশুন্য। উইং বি-তে মোট সাতাশটা অ্যাপার্টমেন্ট রয়েছে, যার মধ্যে মাত্র তিনটিতে লোকে বসবাস করছে। এমন একটা নির্জন জায়গায় একজন সুন্দরী ভদ্রমহিলা নতুন এলে স্বভাবতই তার একটু গা ছমছম করবে। এমন একটা নির্জন এলাকায় ঢোকবার সময় কামিনীরও খানিকটা গা ছমছম করে উঠলো। কিন্তু একবার এজেন্সীতে ঢুকে পড়তেই তার মন থেকে সব ভয়ডর উবে গেলো। অবশ্য তার জন্য সমস্ত কৃতিত্ব এজেন্সীর মালিক শ্রী ধনরাজ চৌধুরী দাবি করতে পারেন। ভদ্রলোক যথেষ্ঠ সুপুরুষ। লম্বা-চওড়া পেটানো চেহারা। রোজ জিমে দুঘন্টা ধরে ঘাম ঝরান। বয়স পঞ্চাশ পেরোলেও, ওনাকে দেখে কিন্তু চল্লিশের বেশি মনে হয় না। সৌখিন ব্যক্তি। কাঁচাপাকা চুলে জেল লাগিয়ে ব্যাকব্রাশ করে রেখেছেন। একটা হলুদ পোলো শার্ট আর খাকি ট্রাউজার পড়েছেন। দুটোই বিদেশী। হাতে আবার রোলেক্সের ঘড়ি। বিদেশী সেন্ট মেখেছেন। এবং অবশ্যই পুরোপুরি ক্লিন শেভড। যাকে বলে একদম টিপটপ হয়ে আছেন। এমন একজন সুপুরুষ যে কোনো মেয়েছেলেকে আকর্ষণ করবে। কামিনীও ওনার প্রতি আকৃষ্ট হলো। ভদ্রলোকের ব্যবহারও অত্যন্ত অমায়িক। ওনার অফিসে সে গিয়ে পৌঁছতেই উনি এমন উষ্ণতার সাথে তাকে স্বাগত জানালেন যে ওখানেই তার মন থেকে সমস্ত উদ্বেগ কেটে গেলো। একটা অফিস হলেও ধনরাজজী ফ্ল্যাটটাকে একদম বাড়ির মতো সাজিয়ে রেখেছেন। তবে ছোট ফ্ল্যাট। দুটো মাঝারি আকারের শয়নকক্ষ, একটা সামান্য বড় বসার ঘর, একটা ছোট্ট খোলা রান্নাঘর, একটা ছোট স্নানের ঘর আর একফালি বারান্দা আছে। জায়গা কম হলেও খুব ছিমছামভাবে সাজানো। দুটো শয়নকক্ষেই একটা করে মাঝারি আকারের খাট পাতা রয়েছে। সাথে একটা করে ছোট আলমারী। বসার ঘরে একটা মস্তবড় সোফা রাখা রয়েছে। আর তার ঠিক সামনেই একটা গোল কফি টেবিল পাতা আছে। রান্নাঘরে একটা কফি মেশিন, একটা মাইক্রোওভেন আর একটা ইন্ডাকশন কুকটপ রাখা আছে। বাসনকোসনও খুবই সামান্য। রান্না ঘরের সামনে একটা ছোট ফ্রিজও রয়েছে। অফিসে ধনরাজজী ছাড়া আর মাত্র একটা অল্পবয়সী চাপরাশি ছিল। সে গিয়ে ঢুকতেই উনি ছোকরাকে ঠান্ডা পানীয় আনতে পাঠালেন।

বসার ঘরে সোফায় বসে কথা হচ্ছিলো। শ্রী ধনরাজ চৌধুরী একজন হাসিখুশি মানুষ। রঙ্গরসিকতা করতে ভালোবাসেন। কামিনীর সাথে খুব সহজভাবে মিশলেন। শুরুতেই মন খুলে তার রূপযৌবনের প্রশংসা করলেন। ইউটিউবে প্রথম প্রচেষ্টাতেই যে সে কামাল করে দিয়েছে সেজন্য তাকে অভিনন্দন জানালেন। তার সাহসী মানসিকতাকে বাহবা জানালেন। তার বেশভূষার যথেষ্ঠ কদর করলেন। মুক্তকণ্ঠে ভবিষ্যদ্বাণী করলেন যে যদি এমনিভাবে তার সাহসী মানসিকতা বজায় রাখতে পারে, তবে সে জীবনে বহুদূর এগোতে পারবে। এমনকি মস্করা করে তার নামের সার্থকতার জন্য তার বাবা-মায়ের দূরদর্শিতাকেও সেলাম জানালেন। তীব্র যৌনআবেদনের জন্য তাকে কামদেবীর শিরোপা দিলেন। মিস্টার ধনরাজ চৌধুরী মেয়েদের মন কিভাবে জয় করতে হয় সেটা ভালোই জানেন। ওনার স্তুতিবাক্যে কাজ হলো। কামিনী পুরো গলে ক্ষীর হয়ে গেলো। ওনার মত একজন সৌম্যদর্শন অভিজ্ঞ ভদ্রলোকের কাছে এমন আশানরুপ সাধুবাদ পেয়ে সে আবেগে গদগদ হয়ে পড়লো। আর সেই সুযোগে উনি তার পেট থেকে সমস্ত তথ্য বের করে নিলেন। গল্প করার ছলে তার সম্পর্কে সবকিছু আস্তে আস্তে জেনে নিলেন। সে কোথায় থাকে? তার বাড়িতে কে কে আছে? এতদিন গৃহবধূ থাকার পর হঠাৎ করে কেন মডেলিং করতে চায়? তার কোনো অভিজ্ঞতা রয়েছে কি না? সে কতটা উচ্চাকাঙ্খী? সেই আকাঙ্খা পূরণে সে কতদূর যেতে রাজী? উনি সবকিছুই জানতে চাইলেন। কামিনীও গড়গড় করে সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে ফেললোএজেন্সীর মালিককে তার খুবই সজ্জন বলে মনে হলো। সে ওনার কাছে কিছু লুকানোর প্রয়োজন বোধ করলো না। কথা বলতে বলতে ধনরাজজী সিগারেট ধরালেন এবং তাকেও একটা দিলেন। কামিনী একটু দোনামোনা করছিলো। কিন্তু ঠিক তখনই তার প্রিয় বান্ধবীর গুরুজ্ঞানের কথা মাথায় এলো। এই পেশাতে সবার সামনে এক রসবোধসম্পন্ন আধুনিকা হিসাবে নিজেকে পেশ করতে বলা হয়েছে। বিনোদন জগতে কল্কে পেতে হলে ধূমপান আর মদ্যপানে অভ্যস্ত হওয়া প্রয়োজন। মনে কোনো ছুঁৎমার্গ রাখলে চলবে না। তবেই এই জীবিকায় নিজের জন্য মজবুত জায়গা করে নেওয়া সম্ভব। বান্ধবীর কথাগুলো মনে পড়তেই সে আর দ্বিধা না করে সিগারেটটা নিয়ে নিলো। ধনরাজজী খুশি হলেন আর লাইটার এগিয়ে দিয়ে তার সিগারেটটাও ধরিয়ে দিলেন। সিগারেটে সুখটান মারতে মারতে কথাবার্তা এগোতে লাগলো।
[+] 5 users Like cumonkamini's post
Like Reply
#8
বুঝলে কামিনী, তুমি আমাদের লাইনে নামার সিদ্ধান্তটা নিয়ে খুব ভালো করেছো। এখানে তোমার মতো সুন্দরীর কদর আছে। আর যদি তুমি যথেষ্ঠ সাহসী হও, তাহলে তো কথাই নেই। চড়চড় করে উন্নতি করবে। বাড়ি-গাড়ি-ব্যাংক ব্যালান্স সব হবে। তবে হ্যাঁ, খুব খাটতে হবে। বিনোদন জগতে একমাত্র তারাই টেকে, যারা প্রতিনিয়ত চাহিদা অনুসারে কাজ সম্পন্ন করে। কিন্তু চিন্তার কিছু নেই। আমি তো আছি। আমার তোমাকে খুব পছন্দ হয়েছে। তোমাকে দেখেই বুঝতে পারছি যে তোমার মধ্যে ভরপুর মশলা রয়েছে। শুধু আগুন ধরাতে পারবে। তুমি চাইলে তোমার ওই হট শরীরটাকে কাজে লাগিয়ে শাসন করতে পারো। আমি একটুও বাড়িয়ে বলছি না। সানি লিওনিকে নিশ্চয়ই চেনো। পর্ণষ্টার থেকে শেষমেষ ফিল্মষ্টার হয়েছে। এখনই তোমাকে সিনেমায় নামানোর প্রতিশ্রুতি দেবো না। তবে ওয়েব সিরিজে অভিনয় করার যথেষ্ঠ সম্ভাবনা তোমার মধ্যে রয়েছে। আমি তোমাকে সবরকম সাহায্য করবো। তুমি যাতে ডানা মেলে উড়তে পারো সেই ব্যবস্থা করে দেবো। তোমাকে শুধু আমার কথা শুনে চলতে হবে। তুমি হয়তো জানো না যে তোমার বন্ধু শিখার ক্যারিয়ারটাও আমিই বানিয়ে দিয়েছি। মাঠে নামার প্রথম দিন থেকেই ও আমার সমর্থন পেয়ে এসেছে। আর এখন দেখো, কোথায় পৌঁছে গেছে। প্রতি মাসে পাঁচ-ছয় লাখ কামায়। আর যখন বিদেশে যায়, তখন তো দশ-বারো লাখ টাকা পর্যন্ত ওর পকেটে চলে আসে। তুমিও কামাবে। তোমাকে বিশ্বাস করে বলছি। কথাটা আবার বন্ধুর কানে তুলো না। শিখা তাহলে দুঃখ পাবে। আর সত্যি বলতে পেশাগতভাবে তোমাদের মধ্যে আমার পার্থক্য করা উচিত নয়। তবু কথাটা না বলেও পারছি না। আমি তোমার মধ্যে অনেকবেশি ক্ষমতা দেখতে পাচ্ছি। তুমি শিখার থেকে অনেকবেশি হট। আমি বাজি রেখে বলতে পারি যে ক্ষমতার সঠিক প্রয়োগ করলে, তুমি ওর থেকেও অনেকবেশি নাম এবং টাকা দুটোই কামাতে পারবে। তবে একটা কথা। তোমাকে আমার কথামত চলতে হবে। শিখাকে যা বলা হয়েছে, কোনো প্রশ্ন না করে ও চুপচাপ তাই করেছে। তোমাকেও আমার কথা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। কোনোরকম দ্বিধা করলে চলবে না। সংসার নিয়ে বেশি ভাবাভাবি চলবে না। কাজে মন দিতে হবে। ক্যারিয়ারই হবে তোমার পাখির চোখ। তবেই লক্ষ্যভেদ করা সম্ভব। তুমি নিশ্চিন্তে থাকতে পারো, ভালো কাজ দেখতে পারলে যা যা বললাম সবকিছু খুব সহজে হাসিল করতে পারবে। তোমার ষ্টার হওয়া কেউ আটকাতে পারবে না।

ধনরাজজীর সুমধুর ভবিৎসৎবাণী শুনে কামিনী আহ্লাদে আটখানা হয়ে গেলো। সে গদগদ সুরে উত্তর দিলো, “অবশ্যই আমি আপনার কথা অনুসারে চলবো। আপনার মতো বিচক্ষণ ব্যক্তির সাথে কাজ করতে আমার কোনো অসুবিধা হবে না। আপনার অভিজ্ঞতা আমার খুবই কাজে লাগবে। আমি নিশ্চিত আপনার সাহায্য পেলে আমি খুবই সফল হবো। আপনি শিখার মত আমারও পাশে থাকুন, দেখবেন আপনাকে কোনো অভিযোগ করার সুযোগ দেবো না। আপনি যা চাইবেন, তাই হবে। আমি এমনিতে সকাল আটটার পরে ফাঁকাই থাকি। রাত দশটার আগে আমার স্বামী আর মেয়ে বাড়ি ঢোকে না। শুধুমাত্র রবিবার ওরা বাড়ি থাকে। ওই রবিবার ছাড়া আপনি আমাকে কাজের জন্য সবসময় প্রস্তুত পাবেন। যেখানে যখন যেতে বলবেন, চলে যাবো। যা করতে বলবেন, করবো। তবে একটা অনুরোধ। আমি যাতে রোজ রাত দশটার মধ্যে বাড়ি ফিরতে পারি, সেটা একটু দেখবেন। বাকি সময়টা যে কোনো কাজে আমাকে সবসময় পেয়ে যাবেন।

তার ইতিবাচক মনোভাব দেখে উনি খুবই খুশি হলেন, “বাঃ, এ তো খুব ভালো কথা! আমি এমন কিছুই তোমার কাছ থেকে আশা করছিলাম। গুড! তুমি আমাকে মোটেও নিরাশ করোনি। আজকেই তোমাকে আমি সই করিয়ে নিতে চাই। আমরা আগে একটা ছয় মাসের ছোট চুক্তি করবো। অর্থের পরিমাণটা তিন লাখ রাখছি। প্রতি মাসে পঞ্চাশ হাজার টাকা। এক লাখ এখুনি পাবে। বাকি টাকাটা ছয়টা খেপে দেবো। এছাড়া প্রতিটা অ্যাসাইনমেন্টের জন্য পঁচিশ হাজার টাকা করে বোনাস পাবে। মাসে তোমাকে কমপক্ষে বারোটা অ্যাসাইনমেন্ট করতে হবে। তবে যদি দরকার লাগে, তাহলে কিন্তু আরো করতে হতে পারে। তবে নিশ্চিন্তে থাকো রবিবারে তোমাকে দিয়ে কোনো কাজ করবো না। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা তোমার কাজ যদি ক্লায়েন্টদের পছন্দ হয়, তবে তোমার সাথে আরো বড় চুক্তি করা হবে। তবে একটা কথা। চুক্তি শেষ হওয়ার আগে কিন্তু তুমি ছেড়ে যেতে পারবে না। তাহলে কিন্তু তোমাকে সব টাকা ফেরত দিতে হবে।

ওনার কথা শুনে কামিনী বলতে গেলে আকাশের চাঁদ হাতে পেলো। সে একবাক্যে চুক্তিতে সই করতে রাজী হয়ে গেলো। ধনরাজজীও কালবিলম্ব না করে একটি শয়নকক্ষে ঢুকে আলমারী থেকে একটা দশ পাতার চুক্তিপত্র আর নগদ এক লক্ষ টাকা বের করে আনলেন। ওনার চতুরবানীতে কামিনী এতটাই মজে গিয়েছিলো যে সে চুক্তিপত্রটি পড়ার প্রয়োজনবোধ পর্যন্ত করলো না। প্রথমত, সে চোখের সামনে এতগুলো নগদ টাকা পরে থাকতে দেখেনি। এবং অদূর ভবিষ্যতে আরো অনেকবেশি টাকা পাওয়ার সম্ভাবনার কথা তার মাথায় গেঁথে গেলো। আর দ্বিতীয়ত, এজেন্সীর মালিকের বিশ্বাসযোগ্যতা নিয়ে তার মনে কোনো সন্দেহ ছিল না। এখানে তার প্রিয় বান্ধবী তাকে পাঠিয়েছে এবং হয়তো আর একটু পরে সেও চলেও আসবে। এমন একটা সুসম্পর্কের জায়গা নিয়ে ফালতু সন্দেহ করাটা মোটেও বুদ্ধিমানের কাজ নয়, যেখানে প্রচুর টাকা রোজগারের সুযোগ মিলছে। সে লোভে পরে গিয়েছিলো। তাই বোকার মত কিছু না দেখেই চুক্তিতে সই করে দিলো।

সইসাবুদের কাজ মিটতেই ধনরাজজী প্রস্তাব রাখলেন, “তাহলে চলো, আমাদের এই নতুন পার্টনারশিপটা আমরা ভালো করে উদযাপন করি। ফ্রিজে বিয়ার রাখা আছে। চলো, বিয়ার খাই। কি কোল্ডের বদলে হার্ড ড্রিঙ্কস নিতে তোমার কোনো আপত্তি নেই তো?

কামিনী এবার আর কোনো দ্বিধায় ভুগলো না। এজেন্সীতে আসতে আসতেই হাত গরম করা নগদ এক লক্ষ টাকা তার হ্যান্ডব্যাগে ঢুকে গেছে। তার মন এমনিতেই খুশিতে ডগমগ করছে। এই আনন্দের মুহূর্তে ধনরাজজীর মত একজন উদার ব্যক্তিকে না বলে অপ্রস্তুতে ফেলতে তার মন সায় দিলো না। সে সানন্দে মদ্যপানের প্রস্তাবে রাজি হয়ে গেলো। উনি খুশি হয়ে ফ্রিজ থেকে দুটো একদম ঠান্ডা 'ব্রোকোড' বিয়ারের বোতল বের করে আনলেন। সাথে দুটো সিগারেটও জ্বালালেন। সিগারেট আর বিয়ারের বোতল তার হাতে ধরিয়ে দিয়ে নিজেও সিগারেট টানতে টানতে বিয়ার খেতে লাগলেন। ওনার দেখাদেখি সেও একইসাথে ধূমপান আর মদ্যপান করতে লাগলো। সিগারেট আর বিয়ারের সাথে সমানতালে গল্পও চলতে লাগলো। ব্রোকোড খুবই জোরালো বিয়ার। ১৫% অ্যালকোহল থাকে। হাতের বোতলটা শেষ হতে হতে কামিনীর নেশা চড়ে গেলো। ততক্ষণে ধনরাজ চৌধুরী কথাবার্তার মোড় ঘুরিয়ে দিয়ে বিষয়বস্তুতে যৌনতার রং লাগিয়ে ফেলেছেন। উনি পাকা খেলোয়াড়। খেলার গতিপ্রকৃতিকে ভালো পড়তে জানেন। আগে থেকেই আন্দাজ করে নিতে পারেন যে শিকার ঠিক কখন টোপটা গিলবে। কামিনী খোলামেলা বেশে অফিসে ঢোকার পর থেকেই তার শাঁসালো দেহটার প্রতি ওনার লোভ এসে গিয়েছিলো। তবে উনি ঘাগু ব্যক্তি। নিজের আসল মতলব লুকানোর কায়দাটা ওনার ভালোই রপ্ত করা আছে। উনি সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন। মদ খেতে খেতে বাছা বাছা জোক্স বলে কামিনীর মনোরঞ্জন করে গেলেন আর সেও নেশা করে ওনার নোংরা রসিকতায় পাক্কা ছিনালের মত হেসে গড়াগড়ি খেলো। হাসতে হাসতে কখন যে শাড়ির আঁচল তার কাঁধ থেকে পিছলে পরে মেঝেতে লুটোপুটি খেতে লাগলো, নেশার ঘোরে সেটা সে খেয়ালই করলো না।

এদিকে হাতের বোতল দুটো খালি হয়ে যেতেই, ধনরাজ চৌধুরী আবার উঠে গিয়ে আরো একটা ব্রোকোডের ঠান্ডা বোতল ফ্রিজ থেকে বের করে আনলেন। কিন্তু এবার আর ছিপি খুলে নিজে পান করলেন না। বরং কামিনীর একদম গা ঘেঁষে বসে তাকে জড়িয়ে ধরে বিয়ারের বোতলের মুখটা তার ঠোঁটে চেপে ধরলেন এবং ধীরে ধীরে গোটাটাই তাকে গিলিয়ে ছাড়লেন। ইতিমধ্যেই কামিনীর যথেষ্ঠ নেশা হয়ে গিয়েছিলো। সে আর বেশি মদ্যপান করতে চাইছিলো না। কিন্তু ওনার পীড়াপীড়িতে একরকম বাধ্য হয়েই তাকে আরো বিয়ার খেতে হলো। অবশ্য নেশা চড়ে যাওয়ায়, ওনাকে বাধা দেওয়ার মত শক্তি তার ছিল না। সে মুখে যতই না না করুক, তার প্রতিরোধটা ছিল নিতান্তই মামুলি। ধনরাজজীর দৃঢ় সংকল্পের সামনে তা ধোঁপে টিকলো না। যতবার উনি তার মুখে বোতল চেপে ধরলেন, ততবারই দুই-তিন ঢোঁক মদ গিলতে সে বাধ্য হলো। বোতলটা ওনার হাতে থাকায় প্রায় প্রতিবারই কিছুটা মদ ছলকে পরে তার গলা বেয়ে নেমে ব্লাউজ ভিজিয়ে দিলো। সুতির পাতলা ব্লাউজটা ভিজে উঠতেই তার ভিতরের সরস মালকড়িকে একেবারে ফুটিয়ে তুললো।

অনভ্যস্ত হয়েও ব্রোকোডের মত জোরালো বিয়ার দুবোতল পান করে কামিনী বিলকুল বেসামাল হয়ে পড়লো। তার মাথা চক্কর দিতে আরম্ভ করলো। চোখ দুটো ঝাপসা হয়ে ভারী হয়ে এলো। সে আর সোজা হয়ে বসে থাকতে পর্যন্ত পারলো না। তার গা ঘেঁষে বসে থাকা ধনরাজজীর গায়ের উপর ঢুলে পড়লো। উনিও এটাই চেয়েছিলেন। মৌকা বুঝে চৌকা মেরে দিলেন। তার অসহায়তার সুযোগ নিয়ে চোখের পলকে এক এক করে তার গা থেকে সমস্ত কাপড়চোপড়গুলো খুলে ফেলে তাকে পুরোপুরি বিবস্ত্র করে সোফার উপর শুইয়ে দিলেন। তারপর নিমেষের মধ্যে নিজে উলঙ্গ হয়ে গিয়ে তার রসপূর্ণ মাতাল শরীরটাকে ভোগ করতে ক্ষুদার্ত নেকড়ের মত তার উপর ঝাঁপিয়ে পড়লেন। প্রথমে মনের সুখে তার বিশাল দুধ দুটো দুহাতে খানিকক্ষণ চটকালেন। তারপর বড়বড় বোটা দুটো এক এক করে মুখে পুড়ে নিয়ে বাচ্চা শিশুর মত আনন্দের সাথে চুষে চুষে খেলেন। কামিনীর তরমুজ দুটো খেতে খেতে ওনার পুরুষাঙ্গটি শক্ত হয়ে খাড়া হয়ে পড়লো। উনি আর দেরি না করে দুধ চটকাতে চটকাতেই তার চমচমে গুদের গর্তে ওনার মানবদণ্ডটাকে পুড়ে দিলেন। মাই মর্দন আর চোষণের ফলে ইতিমধ্যেই গুদের ভিতর জল কাটতে লেগেছিলো। উনি খুশি হলেন। এই মাগী জাত খানকি। অর্ধচৈতন্য অবস্থাতেও শালী গুদ দিয়ে তাঁর বাঁড়াটাকে কামড়ে ধরে আছে। এমন একটা খানদানী মাগী চুদেই তো বেশি মজা। উনি সঙ্গে সঙ্গে সংকল্প নিয়ে নিলেন যে আজ চুদে চুদে শালীকে পুরো হোর বানিয়ে ছাড়বেন।

ধনরাজ চৌধুরী কামিনীর একদম সঠিক মূল্যায়ন করেছিলেন। মদ পেটে পড়লেই সে কার্যত বেশ্যায় রূপান্তরিত হয়ে পরে। যদিও সে কেবল অর্ধচেতন অবস্থায় সোফাতে পড়েছিলো, তার মত্ত দেহখানা পুঙ্খানুপুঙ্খভাবে চোদন উপভোগ করছিলো। উনি তাকে চুদতে শুরু করতেই সে অমন বেহুঁশ অবস্থাতেও তার পা দুটোকে যতটা সম্ভব দুদিকে ছড়িয়ে দিলো, যাতে করে উনি সহজেই তার গভীরে প্রবেশ করতে পারে। এমনকি চোদন আরম্ভ হতেই আরামের চটে কোঁকাতে শুরু করে দিলো। ধনরাজজী একজন অসাধারণ তেজী পুরুষ। প্রায় একঘন্টা ধরে একই ভঙ্গিতে উনি কামিনীকে চুদে গেলেন। তবে কখনোই গতি তুললেন না। বরং ঢিমে তালে পুরো আয়েশ করে চুদলেন। ওনার প্রতিটা ঠাপ কামিনী অপ্রকৃতিস্থ অবস্থাতেও অনুভব করতে পারলো। দীর্ঘক্ষণ ধরে চোদন খাওয়ার ফলে তার একাধিকবার রসক্ষরণ হলো। তার গুদের গর্তটি তারই রসে একদম ভেসে গেলো। গুদ বেয়ে টপাটপ রস গড়িয়ে পরে সোফাটাকে তার পাছার তোলায় ভিজিয়ে তুললো। পাক্কা এক ঘন্টা বাদে ধনরাজ চৌধুরী চোদনের গতি বাড়ালেন। আর যখন বাড়ালেন, তখন একেবারে চোদনের তুফান তুলে দিলেন। কামিনীর নরম কোমরটাকে দুহাতে দুদিকে শক্ত করে ধরে তার রসসিক্ত গুদখানায় ওনার ঠাটানো বাঁড়াটা দিয়ে পাছা টেনে টেনে লম্বা লম্বা রামঠাপ মারতে লাগলেন। খান বিশেক রামঠাপ মারার পর ওনার পুরুষাঙ্গটি গলগল করে গরম গরম একগাদা বীর্য তার সাদর অভ্যর্থনা জানিয়ে বসে থাকা গুদে উগড়ে দিলো। গুদের গভীরে গরম মাল পড়তেই কামিনীও গলা ছেড়ে শীৎকার দিয়ে উঠলো। ওনার বীর্যপাতের সাথে সাথে তারও এক অতি জবরদস্ত রসক্ষরণ হলো, যার ধাক্কায় তার গোটা শরীরটা থরথর করে কেঁপে উঠলো এবং সে নিমেষের মধ্যে জ্ঞান হারালো।
[+] 8 users Like cumonkamini's post
Like Reply
#9
Update plz
Like Reply
#10
অসাধারণ
Like Reply
#11
খ্যাতির মাসুল খালি কি কামিনী কে দিলেই হবে? কামিনীর মেয়ে কেও তো দিতো হবে
Like Reply
#12
Just awesome
Like Reply
#13
Writer er sathe ki kotha bola jai?
Like Reply
#14
excellent  clps   clps
Like Reply
#15
চটজলদী একটা কামুক আপডেটের আশা করছি
Like Reply
#16
Kamini ei peshai to nambei sathe tar meye Doly keo namabe. Eirokom kichu chai.
Like Reply
#17
শিখা যখন এজেন্সীর অফিসে পৌঁছলো, তখন পশ্চিম আকাশে সূর্যদেব বহুক্ষণ অস্ত চলে গেছে। সে গিয়ে পুরোনো বান্ধবীকে একেবারে বিধ্বস্ত হালে পেলো। বসার ঘরে বড় সোফাটাতে কামিনী গা এলিয়ে বিশ্রাম নিচ্ছে। দেখেই বোঝা যাচ্ছে তার উপর দিয়ে একটা ছোটখাট ঝড় বয়ে গেছে। তেমন ভালো হুঁশে নেই। গা থেকে ভুড়ভুড় করে মদের গন্ধ ছাড়ছে। চোখ দুটো একদম আলগা হয়ে আছে। মনে হচ্ছে যেন চোখ মেলে তাকাতেই তার কষ্ট হচ্ছে। গায়ের কাপড়চোপড়ও ঠিক নেই। একবার দেখলেই বোঝা যায় যে কেউ অপটু হাতে তাকে ওগুলো পড়িয়ে দিয়েছে। শাড়ি-ব্লাউজ-পেটিকোট সবকটাই আলগোছে পড়ানো। শুধুমাত্র মাঝখানেরটা বাদে ব্লাউজের হুকগুলো পর্যন্ত সব খোলা। তার মুখের মেকআপও পুরো ঘেটে ঘ হয়ে গেছে। চুলও একদম আলুথালু। ঘাড়ে-কাঁধে-বুকে-পেটে সাত-আটটা কামড়ের দাগ। পরিষ্কার বোঝা যাচ্ছে যে তাকে ইচ্ছামতো ভোগ করা হয়েছে। এমন কদর্য দুষ্টুমি করার জন্যই অবশ্য দুপুরে এখানে তাকে পাঠানো হয়েছিল। এবং তার কাহিল অবস্থা দেখে মোটেও আন্দাজ করা শক্ত নয় যে তাতে একশো শতাংশ সফলতা পাওয়া গেছে।

শিখা মনে মনে খুব খুশি হলো। যাক, তার সেক্সী বান্ধবীর কল্যাণে এখন সে একটা মোটা টাকা এজেন্সীর কাছ থেকে দালালি পাবে। ধনরাজজীর সাথে সেরকমই কথা হয়ে আছে। তার সুন্দরী বান্ধবীর সর্বনাশ ঘটিয়ে তারই পাশে সোফাতে বসে উনি সিগারেটে সুখটান দিচ্ছিলেন। শিখা ঢুকতেই দম্ভের সাথে হাসতে হাসতে ওনাদের পাপকর্মের কথা স্বীকার করলেন।

ওহ ডার্লিং! তোমার বন্ধুটি এক খাঁটি রত্ন। এঁকে এতদিন কোথায় লুকিয়ে রেখেছিলে? এতক্ষণ আমার সাথে সমানে তালে তাল ঠুকে লড়ে গেছে। অবশ্য ওকে দেখে নিশ্চয়ই বুঝেছো যে কতটা খাটনি গেছে। যাই হোক, সমস্ত আইনি লৌকিকতা সাড়া হয়ে গেছে। ওকে সুপারিশ করার জন্য তোমার পারিশ্রমিকটাও তৈরী আছে। এখন একটু বসো। তোমার বন্ধুর জন্য লালচাঁদ কড়া করে কফি বানাচ্ছে। আজ ওকে অনেক ধকল নিতে হয়েছে। শক্তি সঞ্চয় করতে একটা স্ট্রং কফি ওর দরকার। কফি খেয়ে ও আগে একটু চাঙ্গা হোক, তারপর না হয় ওকে নিয়ে যেও। তবে পরশু কামিনীকে আবার এখানে আসতে হবে। ওর একটা শুট রেখেছি। কালকের দিনটা বিশ্রাম নিক। ওকে পরশু বিকেলে এখানে পাঠিয়ে দিও। সেদিন কিন্তু দেরি হবে। এতো তাড়াতাড়ি ছাড়া যাবে না। শুটিং লম্বা চলবে। শেষ হতে হতে রাত হয়ে যাবে। তবে দুশ্চিন্তা করার দরকার নেই। গাড়ি থাকবে। ওকে বাড়িতে পৌঁছে দেবে।

দুরাত্মার কথা শুনে শিখার মুখেও দুষ্টু হাসি খেলে গেলো। সে গিয়ে সোফাতে একদম বান্ধবীর গা ঘেঁষে বসলো। পটু হাতে তার গায়ের পোশাকগুলোকে ঠিকঠাক করতে করতে বললো, “হ্যাঁ, সে তো আমি দেখতেই পাচ্ছি যে কামিনী অডিশনে একদম ডিস্টিংকশন পেয়ে বসে আছে। আমি তো আপনাকে আগেই বলেছিলাম, এই মেয়ের এলেম আছে। একে আপনি যা বলবেন, তাই করবে। আপনি জহুরী মানুষ। হীরে চিনতে আপনার ভুল হয় না। আর আপনাকে তো আমি কোহিনূর এনে দিলাম। আশা করি এই রত্নটিকে ভাঙিয়ে আপনার প্রচুর ইনকাম হবে। তবে আমার কমিশনটা দিতে প্লিজ ভুলবেন না। ওর প্রতিটা প্রজেক্টের উপর আমার ৫% পাওয়ার কথা।

ধনরাজজী হাসতে হাসতে শিখাকে আস্বস্ত করলেন, “অবশ্যই, তুমি তোমার প্রাপ্য পাবে। এবং নিয়মিতই পাবে। তুমিই তো আমার আসলি বিউটি হান্টার। কামিনীর মত হীরেকে তুমিই তো আমার হাতে তুলে দিলে। তবে ও একদম আনকাট অবস্থায় রয়েছে। প্রচুর ঘষামাজা করার দরকার আছে। সেটা কিন্তু তোমার দায়িত্ব। ওর পারিবারিক সমস্যা আগে দূর করো। এই ফালতু সংস্কারী মানসিকতা ঝেড়ে ফেলতে হবে। আমি চাই ওকে তুমি তোমার মত বানিয়ে দাও। ও একটা খাঁটি সেক্সবোম্ব। বাজারে ছাড়লেই আগুন ধরে যাবে। পুরো নোট ছাপানোর মেশিন। ওকে তাড়াতাড়ি তৈরী করে ফেলো।

ওনার সর্বনাশা প্ল্যান শুনে শিখা মোটেও ঘাবড়ালো না। বরং হাসতে হাসতে এমন ভয়ঙ্কর কুৎসিত প্ল্যানে যোগদান করতে সানন্দে রাজি হয়ে গেলো। “আরে ধনরাজজী, কথা দিচ্ছি, কামিনীকে আমি খুব তাড়াতাড়ি রেডি করে দেবো। ও ভীষণই সিধেসাধা। আমাকে খুবই বিশ্বাস করে। ওকে নষ্ট করতে আমার তেমন একটা অসুবিধা হবে না। এমনিতেও ওর টাকার দরকার। ওর বরের রোজগারপাতি ভালো নয়। ওর কোনো শখ-আহ্লাদ মেটাতে পারে না। ওকে মোটা টাকার লোভ দেখিয়ে লাইনে টেনেছি। এবার ওকে মদ-জুয়া-কোকেন সবরকমের নেশা ধরিয়ে দেবো। ব্যাস, তাহলেই মার দিয়া কেল্লা। ও আমার কথায় উঠবে বসবে। আপনি নিশ্চিন্তে থাকুন। আপনি যেমন চান, তেমনই তৈরী করে দেবো। তারপর যত খুশি নোট ছাপুন। ও টু শব্দটি করবে না।

এজেন্সীর অফিস থেকে বান্ধবীর গাড়িতে কামিনী যখন বাড়ি ফিরলো, তখন ঘড়িতে নয়টা বেজে গেছে। ততক্ষণে সে সম্পূর্ণ সুস্থ না হলেও, কিছুটা স্বাভাবিক হয়ে গেছে। ছোকরা চাপরাশির কড়া কফি কাজে দিয়েছে। তার নেশা হয়তো কাটেনি, তবে সে নিজের দুপায়ে খাঁড়া থাকতে পারছে। তবে হাঁটতে গেলেই তার সারা শরীর টলছে। তার দুরাবস্থা দেখে শিখা ঠিক করলো যে আজ রাতটা তার বাড়িতেই কাটিয়ে দেবে। নয়তো এমন অধমাতাল অবস্থায় তার ছিনাল বান্ধবীকে বর আর মেয়ের সামনে নিশ্চিতরূপে অপদস্ত হবে। সে বরং রাতটা বিছানায় ঘুমিয়ে কাটাক। আজ সত্যি সত্যি তার উপর দিয়ে জবরদস্ত ঝড় বয়ে গেছে। বাড়িতে ফিরে শিখা বুঝতে পারলো যে ধনরাজজী কেমন হিংস্র পশুর মত কামিনীকে কতটা উগ্রভাবে আজ চুদেছেন। ওনার আখাম্বা বাঁশটা দিয়ে চুদে চুদে তার গুদের কোমল গর্তটাকে একেবারে ফালা ফালা করে দিয়েছেন। ভিতরে নানা জায়গায় কেটেছড়ে গেছে। বাড়ি ফিরেই সেগুলোতে মলম লাগাতে হলো। সাথে ব্যাথা কমানোর ওষুধ, গর্ভনিরোধক পিল আর ঘুমের বড়ি খাইয়ে দিলো, যাতে সে ব্যাথা-বেদনা সব ভুলে নিশ্চিন্তে রাতটা ঘুমিয়ে কাটাতে পারে।

প্রচণ্ড ক্লান্তি আর ঘুমের বড়ির জোড়া ফলার প্রভাবে কামিনী পরদিন সকাল দশটার আগে বিছানা ছেড়ে উঠতে পারলো না। তাকে অবাক করে দিয়ে শিখা তখনো তার বাড়িতে রয়ে গেছে। সে উঠতেই হাসিমুখে তার হাতে চায়ের কাপ ধরিয়ে দিলো।
[+] 4 users Like cumonkamini's post
Like Reply
#18
গুড মর্নিং! এখন কেমন লাগছে? গতকাল তো কথা বলার মত অবস্থায় ছিলিস না। আমি না থাকলে নিশ্চিত বর-মেয়ের কাছে কেস খেতিস। যাই হোক, ঘাবড়ানোর কিছু নেই। আমি সব সামলে দিয়েছি। ওরা কিচ্ছুটি টের পায়নি। ওদের বলেছি যে আমি তো পুরোনো বন্ধু। বাজার করতে গিয়ে হঠাৎ দেখা হয়ে গেছে। তারপর তোকে আমি জোর করে সিনেমা দেখতে নিয়ে যাই। হলে এসিটা একটু বেশি ঠান্ডা ছিল। তোর সহ্য হয়নি। জ্বর চলে এসেছে। তোকে ডাক্তার দেখিয়ে বাড়ি নিয়ে এসেছি। এবং তোর অবস্থা দেখে আর বাড়ি ফিরে যায়নি। ওদেরকে আমি তোর কাছে বিশেষ ঘেঁষতে দি নি। বলেছি তোর ইনফ্লুয়েঞ্জা হয়েছে। আর জানিস তো ইনফ্লুয়েঞ্জা ছোঁয়াচে। ওরা যখন তোকে দেখতে ঘরে ঢুকেছিলো, আমি তোর গায়ে একটা চাদর টেনে দিয়েছিলাম। ওরা তোর আসল হালটা দেখতে পায়নি। তোর বর অলরেডি কাজে বেরিয়ে গেছে। তবে তোর মেয়েটা আজ আর কলেজে যেতে রাজি হয়নি। মাকে দেখভাল করতে বাড়ি থেকে গেছে। এতক্ষণ ওর ঘরে বসে বয়ফ্রেন্ডের সাথে ফেসবুক করছিলো। এই কিছুক্ষণ আগে বন্ধুর বাড়িতে নোটস নিতে গেছে। বললো যে আধঘন্টার মধ্যে ফেরত চলে আসবে। তবে আমি নিশ্চিত যে ও সিগারেট টানতে গেছে। নেশাখোরদের আমি একবার দেখলেই চিনতে পারি। আমি নিজেই তো নেশা করি। আমার চোখকে ফাঁকি দেওয়া অত সহজ নয়। যাই হোক, তুই উঠে পরে ভালো করেছিস। আমি আর কিছুক্ষণের মধ্যেই বেরোবো। আজ আমার একটা ইম্পরট্যান্ট অ্যাসাইনমেন্ট আছে। ওই একই জায়গায়। তোকেও যেতে হবে। তবে সেটা আগামীকাল বিকেলবেলায়। তোর শুট আছে। সঙ্গে অবশ্যই গর্ভনিরোধক আর পেইন কিলার রাখবি। ওগুলো ভীষণ কাজে জিনিস। নিতে ভুলবি না। আজকের দিনটা বিশ্রাম নে। আর যাওয়ার আগে তোকে একটা পরামর্শ দিয়ে যাই। তুই যখন আমাদের লাইনে ঢুকেই পড়েছিস, তখন রোজ রোজ তাড়াতাড়ি বাড়ি ফেরার কথা ভুলে যা। গতকাল রাতে তোর কি বিশ্রী অবস্থা হয়েছিল। ওই অবস্থায় বাড়ি ফিরলেই কেস খাবি। আর বিনোদনের দুনিয়ায় টিকতে হলে, তোকে এসবের সাথে একটু খাপ খাওয়াতে হবে। যেদিন তোর শুটিং থাকবে, সেদিন আর বাড়ি ফিরবি না। তুই চাইলে আমার বাড়ি চলে আসতে পারিস। আমি একলাই থাকি। আমি খুশি মনে তোর সাথে রুম শেয়ার করবো। বাড়িতে কিছু গালগল্প দিয়ে দিস। বলে দিস, আমি তোকে জোরজবরদস্তি নিজের বাড়িতে নিয়ে গিয়ে আটকে দিয়েছি। তবে নেশা করে কখনোই ফোনে কথা বলবি না, বর বা মেয়েকে মেসেজ করে দিবি। দু-চারটে দিন এভাবে চালা। তারপর কাজ বাড়লে স্থায়িভাবে আমার সাথে শিফট হয়ে যাস। বলে দিস আমি তোকে একটা মোটা মাইনের চাকরি যোগার করে দিয়েছি। সপ্তাহে ছয়দিন তোকে বাইরে থাকতে হবে। শুধু রবিবার ছুটি। আর তুইও তোদের অভাবী সংসারের কথা ভেবে চাকরিটা করতে রাজি হয়ে গেছিস। তোর বর আর মেয়ে প্রথমেই হয়তো এককথায় রাজি হবে না। তবে হাল ছাড়বি না। পারলে ঝগড়া করবি। সেটাতেও কাজ না দিলে, ওদের আবেগে সুড়সুড়ি দিবি। মোদ্দা কথা যেভাবেই হোক ওদেরকে রাজি করিয়ে নিবি। তোর জীবনে স্বাধীনতার প্রয়োজন। নাহলে এই লাইনে ঠিকঠাক উন্নতি করতে পারবি না। সফলতার শিখরে পৌঁছতে চাইলে ত্যাগ স্বীকার করতে হবে। তোকে নিয়ে আমার অনেক আশা। তুই আমার প্রাণের বন্ধু। আমি চাই তুই আমার থেকেও অনেক বেশি উন্নতি করিস। ধনরাজজীও মনে করেন তোর মধ্যে মশলা আছে। তুই আগুন জ্বালানোর ক্ষমতা রাখিস। আমার কথাটা ঠান্ডা মাথায় ভাবিস।

কামিনী চট করে বুঝে উঠতে পারলো না যে তার প্রিয় বান্ধবী আসলে কি বলতে চাইছে। তখনো তার গতরাতের হ্যাংওভার পুরোপুরি কাটেনি। মাথাটা হালকা ঝিমঝিম করছে। গতরটাও ভারী ঠেকছে। একটা আলতো অলসতা তার শাঁসালো শরীরটাকে জাকড়ে ধরে রয়েছে। অথচ মনটা বেশ ফুরফুরে লাগছে। সে বোকা বোকা ভাব করে প্রশ্ন করলো, “কি বলতে চাইছিস একটু খুলে বলবি? আমি তো মাথামুন্ডু কিছু বুঝলাম না। রঞ্জন আর ডলির জন্যই তো আমি রোজগারে নামলাম। অথচ ওদের সাথেই থাকবো না? যাঃ, এটা কি হয় নাকি?

বোকা বোকা উত্তরটা শুনে শিখা ঝাঁজিয়ে উঠলো, “তোকে নিয়ে তো সত্যি পারা যায় না। গতকাল এক অচেনা পরপুরুষকে দিয়ে চুদিয়ে বেহেড মাতাল হয়ে পাক্কা বারোয়ারী মাগীদের মতো বাড়ি ফিরলি। আর এখন আমার কাছে সতীসাবিত্রী সাজছিস। এমন হিপোক্রিসির কোনো মানে আছে? তুই যদি আমার বন্ধু না হতিস, এমন ফালতু কথা বলার জন্য তোর মুখে আমি মুতে দিতাম। বেকার সতীপনা না দেখিয়ে, যেটা বলছি সেটা কর। স্বামী-মেয়েকে ভালো করে বোঝা। সংসারের চক্কর থেকে বেরিয়ে আয়। এই চার দেওয়ালের মধ্যেই বন্দী থেকে যেতে চাস নাকি? খাঁচা থেকে রেহাই না পেলে উড়বি কি করে? নামযশ পেতে গেলে সংসারী হওয়া যায় না। আর তা ছাড়া তোকে তো পুরোপুরি ওদের ত্যাগ করতে বলছি না। প্রতি রবিবার তো ওদের সাথে সময় কাটানোর সুযোগ পাচ্ছিস। সেটাই তো যথেষ্ঠ হওয়া উচিত। বহু লোক তো কর্মসূত্রে আউট অফ স্টেশন থাকে। তুইও এটাকে তাই ভেবে নে। ধনরাজজী তোর ট্যালেন্ট দেখে এককথায় তোকে এক লাখ টাকা দিয়ে চুক্তিতে সই করিয়েছেন। এখন তুই যদি ঠিকমত কাজ দেখাতে না পারিস তাহলে তো টাকাটা তোকে ফেরত দিতে হবে। সেটা কি তোর জন্য ভালো হবে? তোর তো ছয় মাসের জন্য তিন লাখ টাকার চুক্তি হয়েছে, প্লাস আরো তিন লাখ উপরি। তাহলে মোট ছয় লক্ষ। মানে প্রতি মাসে এক লাখ টাকা। তুই কাজ শুরু করার আগেই এক মাসের মাইনে আগাম পেয়ে গেছিস। আরো কমপক্ষে পাঁচ লাখ টাকা পাবি। এছাড়া চুক্তি নবীকরণ হলে যা কামাবি তার কোনো হিসাব নেই। নোট গুনতে তোকে লোক রাখতে হবে। এমন সুযোগ কেউ হেলায় ফেলে দেয়? তুই কি পাগল নাকি? যাদের দোহাই দিচ্ছিস, সেই স্বামী-সন্তানের জীবনের সমস্ত সমস্যার স্থায়ী সমাধান হয়ে যাবে। দেখবি যখন ঘরে কাড়ি কাড়ি টাকা আসতে থাকবে, তখন ওরাও তোর উপর গর্ব করছে। যাই হোক, আমি তোর বন্ধু। তোর হিতাকাঙ্ক্ষী। তোর যাতে ভালো হয়, তুই যাতে সুখী হোস, সেটাই চাই। বাকিটা তোর উপর। আমি জোর করে কোনো সিদ্ধান্ত তোর উপর চাপিয়ে দেবো না।

তার শুভাকাঙ্ক্ষীকে অমনভাবে রাগতে দেখে কামিনী প্রমাদ গুনলো। সে শিখাকে ঠান্ডা করার চেষ্টা করলো। “আরে, তুই রাগ করছিস কেন? এভাবে রেগে গেলে চলে? আমি কি তোর কথা কখনো শুনবো না বলেছি? আসলে আমি এসবে অভ্যস্ত নই তো, তাই মাঝেমধ্যে একটু দ্বিধায় ভুগি। তোকে আর রাগ করতে হবে না। তুই যা বলবি, সেটাই করবো। তুই ঠিকই বলেছিস, বিনোদন জগতে ছাপ ফেলতে হলে সংসারের মায়াজালে আটকা পরে থাকলে চলবে না। তুই দেখিস, আমি ঠিক সমস্ত বন্ধনমুক্ত হয়ে বেরিয়ে আসবো। আমি আজই রঞ্জনকে জানিয়ে দেবো যে ওর ওই কম মাইনেরতে সংসারখরচ ঠিকমত চালানো যাচ্ছে না। আমি চাকরির চেষ্টা করছি। ও যদি বেশি বেগড়বাই করে, আমি বিবাহ বিচ্ছেদের হুমকি দিয়ে দেবো। আশা করি ওই একটা ওষুধেই কাজ হবে।

শিখা তার নিরীহ বান্ধবীর কথায় সন্তুষ্ট হলো, “এই তো লক্ষী মেয়ের মতো কথা বলছিস। তোর থেকে তো এরকম অনমনীয় মানসিকতাই আমি প্রত্যাশা করি। ধনরাজজী তোর জন্য অনেক বড় বড় প্ল্যান বানাচ্ছেন। উনি তোকে ষ্টার বানাতে চান। আর আকাশের তারা হতে গেলে মাটি কামড়ে পড়ে থাকলে চলে না। উনি আমাকে তোর হ্যান্ডলার হিসাবে নিয়োগ করেছেন। তুই সবকিছু আমার উপর ছেড়ে দে। আমার কথামত চল। একদম চাপ নিবি না। আমি তোকে ঠিক জায়গায় পৌঁছে দেবো। এখন আমি যাই। তোর মেয়ে এলো বলে। তুই একটা কাজ কর। মেয়েকে পারলে দলে টেনে নে। তাহলে তোর খুব সুবিধা হবে। আমি নিশ্চিত ও স্মোক-টোক করে। একটু ড্রিঙ্ক-ফিঙ্ক করার স্বভাব থাকলেও অবাক হবো না। আজকালকার ছেলেমেয়েরা এসবে অভ্যস্ত। তুই ওকে চেপে ধরে। দেখ, আমার কথা মিললো কিনা। যদি মিলে যায়, আর আমি নিশ্চিত যে যাবেই, তাহলে ওর উপরে একদম চ্যাঁচামেচি করতে যাবি না। বরং ওর কাছে সিগারেট চেয়ে ওর সামনে স্মোক কর। পারলে একসাথে ড্রিঙ্ক কর। ওর সাথে একদম বন্ধুর মত ব্যবহার কর। এক গ্লাসের বন্ধু প্রয়োজনে সর্বদা একেঅপরকে সমর্থন করে। যখন বরের সাথে তোর মুখোমুখি হবে, দেখবি ও তোকেই ভোট দেবে। ওকে দলে পেয়ে গেলে, তুইও স্বাধীনভাবে যা ইচ্ছে তাই করতে পারবি। তোর বর একদম ঠুঁটো জগন্নাথ হয়ে বসে যাবে। তোর মেয়ে তোর সাথে থাকলে, সে চাইলেও তোকে কোনোকিছু করার থেকে আটকাতে পারবে না। বুঝলি! প্যাঁচটা আজই প্রয়োগ করে দেখ। রাতে আমাকে হোয়াটস্যাপ করে জানাস কতটা সফল হলি। চল তাহলে টাটা।
[+] 1 user Likes cumonkamini's post
Like Reply
#19
প্রিয় বান্ধবীর ভীতিজনক উপদেশ শুনে কামিনী একেবারে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়লো। কি বলছে কি শিখা? মা হয়ে পেটের সন্তানকে নেশাভান করতে উৎসাহ জোগাবে। এমন অদ্ভুত কথা কেউ কোনোদিন শুনেছে? সে তার কানকেই বিশ্বাস করতে পারছিলো না। কামিনী এতটাই হতবাক হয়ে পড়েছিল যে সে টের পর্যন্ত পেলো না যে কখন শিখা তাকে বিদায় জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেলো। তার মাথায় একরাশ চিন্তা ঘুরপাক খাচ্ছিলো। তার মেয়ে সম্পর্কে তার বিজ্ঞ বান্ধবী কথাগুলো অবশ্য একদম সঠিক বলেছে। ডলি সত্যি সত্যি প্রেম করে। নিয়মিত সিগারেট টানে। এবং ওর মদ্যপানের বদঅভ্যাসও রয়েছে। তবে এই তথ্যগুলির কোনোটাই তার মেয়ে নিজের মুখে জানায়নি। সে নিজেই ধরতে পেরেছে। আজকাল বেশিরভাগ দিনই টিউশন করে মেয়ে বাবার সাথে আর হেঁটে বাড়ি ফেরে না। বরং আরো আধঘন্টা দেরি করে বন্ধুবান্ধবের বাইক কিংবা স্কুটি চড়ে বাড়ির সামনে এসে নামে। বাড়ি এসে সোজা নিজের ঘরে ঢুকে পরে। বেশিরভাগ দিনই রাতে খায় না। খাওয়ার কথা জিজ্ঞাসা করলে ছোট্ট করে উত্তর দেয় যে বাইরে খেয়ে এসেছে। তবে সদর দরজা খোলার সময় কামিনী প্রতিবারই মেয়ের মুখে মদ-সিগারেটের গন্ধ পেয়েছে। এমনকি ডলি যে মোবাইলে নিয়মিত নোংরা ভিডিও দেখে, সেটাও সে জানে। কিছুদিন আগেই ওর ব্রাউজিং হিস্ট্রি দেখে এই গোপন তথ্যটি জানতে পেরেছে। মাকে ফোন দেওয়ার আগে তার মেয়ে ক্লিয়ার করতে ভুলে গেছিলো। কিন্তু এতশত তথ্য সংগ্রহ করার পরেও, শুধুমাত্র চক্ষুলজ্জার ভয়ে সে সদ্য যৌবনে পা দেওয়া মেয়ের সাথে এই নিয়ে মুখোমুখি আলোচনা করার সৎসাহস দেখাতে পারেনি। এখন অবশ্য চিন্তা করতে গিয়ে তার হৃদয়ঙ্গম হলো যে তার কন্যাসন্তানটি ইতিমধ্যেই অধঃপতনে চলে গেছে। এখন তাকে বাধা দেওয়ার বদলে তার সাথে হাত মিলিয়ে নেওয়াটাই শ্রেয়। ডলি আজকালকার মেয়ে। খুবই একরোখা। যা মনে আসে, তাই করে। রঞ্জন পর্যন্ত ওকে সমঝে চলে। এমন একটা জেদী মেয়েকে বশে রাখতে হলে, যা করতে চাইছে তাই ওকে করতে দেওয়াটাই বুদ্ধিমানের কাজ। শিখা একদম ঠিক কথা বলেছে। মেয়েকে দলে টেনে নিজের দল ভারী করতে হবে। মা-মেয়ে এক দলে থাকলে তার বর কিছুতেই তাদের সাথে এঁটে উঠতে পারবে না। সে হার স্বীকার করতে বাধ্য হয়ে পড়বে। কামিনী এতটুকু বুঝে গেছে যে টাকা রোজগার করার জন্য সে এমন একটা নোংরা পেশা বেছে নিয়েছে যে অদূর ভবিষ্যতে রঞ্জনের সাথে তার খটাখটি লাগবেই। বউ মদ খেয়ে পরপুরুষের সাথে বিছানা গরম করবে আর মুখ বুজে সে সবকিছু মেনে নেবে, সেই বান্দা সে নয়। তাদের বিচ্ছেদ হতে বাধ্য। অবশ্য তাতে কামিনীর খুব একটা এসে যায় না। রঞ্জন কোনোকালেই তাকে খুব একটা সুখ দিতে পারেনি। না পয়সাকড়ি দিয়ে, না বিছানায়। এমন একটা 'গুড ফর নাথিং' স্বামী তার জীবন থেকে বিদায় নিলেও বড় একটা ক্ষতি হবে না। শিখা তো বরকে ছেড়ে দিয়ে মস্তিতে আছে। সেও ভালো থাকবে। যে পেশায় ঢুকেছে, সেখানে না তার টাকাপয়সার অভাব হবে, না বিছানা গরম করার জন্য পুরুষমানুষের। গতকাল প্রথম আলাপেই তো তাদের এজেন্সীর সুপুরুষ মালিক তাকে আচ্ছামত চুদে দিলেন। মানতেই হবে খুবই দমদার লোক। উনি একবেলাতেই তাকে যেভাবে উল্টেপাল্টে চুদে যা সুখ দিয়েছেন, তেমন সুখ রঞ্জন তাকে বিশ বছরের বৈবাহিক জীবনেও দিতে সক্ষম হয়নি। এমন একটা অক্ষম ব্যক্তিকে বেকার বয়ে বেড়ানোর থেকে বিসর্জন দেওয়া মঙ্গল। আপদ বিদায় হলে সেও তার প্রিয় বান্ধবীর মত নির্দ্বিধায় অন্যান্য পুরুষদের সঙ্গে মজা লুটতে পারবে। কিন্তু কখনোই সে তার মেয়েকে বিসর্জন দিতে পারবে না। ডলির সাথে তার নাড়ির টান। যতই উচ্ছন্নে যাক, ওকে তার চাই। বরং মা-মেয়ে দুজনেই যদি একইরকম নষ্ট হয়ে যায়, তাহলে দুজনেরই সুবিধা হবে। যে যা ইচ্ছে তাই করতে পারবে। কেউ কাউকে আটকাতে যাবে না। কামিনী মনে মনে সংকল্প করলো যে ডলি বাড়ি ফিরলেই শিখার শেখানো কৌশলটা প্রয়োগ করে মেয়ের সাথে ধূমপান এবং মদ্যপান দুটো করেই দেখে নেবে আদতে তার কতটা লাভ হয়।

ডলি বাড়ি ফিরতেই বান্ধবীর পরামর্শ মত কামিনী সরাসরি ওর সাথে মুখোমুখি আলোচনায় বসে পড়লো। মেয়ের সাথে খোলাখুলি কথা বলতেই, সে মায়ের কাছে একে একে সমস্তকিছু স্বীকার করতে লাগলো। প্রেম-ধূমপান-মদ্যপান কোনো বিষয় নিয়েই কিছু গোপন করলো না। এমনকি সে যে কুমারী নয়, ক্লাস নাইনেই সতীত্ব হারিয়ে বসে আছে, সেই কথাটাও অকপটে স্বীকার করলো। ইতিপূর্বেই দশ-দশটা ছেলের সাথে ওর যৌনসঙ্গম করা হয়ে গেছে। এমন গুরুগম্ভীর বিষয় নিয়ে আলোচনার শেষে মা-মেয়ে মিলে ধূমপান করলো। ডলিই ওর ঘর থেকে সিগারেট বের করে আনলো। ধূমপানের পর কামিনী বিয়ার খেতে চাইলো। সাথে সাথে ডলি মায়ের আদেশ তামিল করে ছুটে গিয়ে পাড়ার মদের দোকান থেকে চার বোতল 'কার্লসবার্গ' বিয়ার কিনে আনলো। হঠাৎ করে মায়ের এমন দিলদরিয়া রূপ দেখে সে একটু অবাকই হয়ে গেলো। হঠাৎ করে তাঁর এমন কি হলো যে ওর সাথে এতটা অবাধে মিশছে? ঠান্ডা বিয়ারের বোতলে চুমুক দিতে দিতে ডলি মায়ের পেট থেকে কারণ উদ্ধার করতে তাঁকে খোঁচাখুঁচি করতে লাগলো। বেশি খোঁচাতে হলো না। মদ পেটে পড়তেই কামিনী হড়হড় করে সবকিছু উগড়ে দিলো। মাত্র আটচল্লিশ ঘন্টার ভিতরে সতীসাবিত্রী স্ত্রী থেকে ভ্রষ্ট বারাঙ্গনায় পরিণতির কথা শুনে ডলি পুরো শকড হয়ে গেলো। তবে একটা কথা নির্দ্বিধায় স্বীকার করে নিলো যে খবরটা যতই আশ্চর্যজনক হোক না কেন, ব্যাপারটা কিন্তু অতিশয় উষ্ণ। মাকে আশ্বস্ত করলো যে তাঁর ব্যাপারে বাবাকে কিছু জানাবে না। বরং খবরটা যাতে গোপনই থাকে, তার জন্য তাঁকে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করবে। তবুও যদি কোনো কারণে বাবা এ ব্যাপারে অন্য কোথা থেকে কিছু জেনে যায় আর বাড়িতে অশান্তি করে, তখন সে মাকেই সম্পর্থন করবে। এমনকি যদি ডিভোর্স পর্যন্ত জল গড়ায়, ডলি তখন বাবাকে ছেড়ে মায়ের সাথেই থাকবে।

তার একমাত্র সন্তানের কাছে আশ্বাসন পেয়ে কামিনী যেন হাঁফ ছেড়ে বাঁচলো। মেয়ে যে কচি বয়সেই এতটা পরিপক্কতার পরিচয় দেবে, সেটা সে কল্পনাও করেনি। পেটে মদ পড়লে তার মনের সূক্ষ্ম অনুভূতিগুলো এমনিতেই উগ্র হয়ে ওঠে। তার উপর মেয়ের পূর্ণ সমর্থন পেয়ে সে অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে পড়লো। আবেগে ভেসে গিয়ে পরশুদিন তোলা তার অশ্লীল ভিডিওগুলোর লিঙ্ক মেয়েকে দিয়ে বসলো। ডলিও অমনি বিয়ার খেতে খেতে মায়ের সামনেই লিঙ্কগুলো এক এক করে খুলে দেখতে লাগলো। মদ্যপান করে আর আপন মায়ের রগরগে ভিডিও দেখে ওর শরীর ধীরে ধীরে পুরো গরম হয়ে উঠলো। সাথে সাথে মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেলো। এখনই আরো কয়েকটা হট ভিডিও বানানোর জন্য মাকে অনুরোধ করলো। মেয়ের মতই কামিনীর নধর গতরখানাও মদ গিলে গরম হয়ে উঠেছিলো। মদ্যপানের পর একটু নাচলে-কুঁদলে মন্দ হয় না। তার ইউটুব চ্যানেলের সাবস্ক্রাইবাররা হয়তো চাতক পাখির মত কিছু মশলাদার ভিডিওর জন্য অপেক্ষায় বসে আছে। দর্শকদের কথা ভেবেও কয়েকটা ভিডিও তোলা উচিত। মেয়ের উত্তম প্রস্তাবে সে সানন্দে রাজি হয়ে গেলো। গতকাল রাতে বাড়ি ফেরার পর তার আর পোশাক পরিবর্তন করা হয়নি। অতএব যা পড়ে আছে, সেটা পড়েই ভিডিও তোলা যাবে। তবে তার মুখ থেকে মেকআপ উঠে গিয়েছিলো। হাতের বিয়ারের বোতলটা খালি করে সে মেকআপ করতে বসলো। অবশ্য সে নিজের হাতে কিছুই করলো না। সবই তার মেয়ে করে দিলো। মেকআপ হয়ে গেলে ডলি ফালতু আর সময় নষ্ট করতে চাইলো না। ওর মোবাইলে একটা জনপ্রিয় ভোজপুরী গান চালিয়ে মায়ের মোবাইলের ক্যামেরাটা অন করে তাঁকে নাচতে ইঙ্গিত করলো। মেয়ের ইশারা পেতেই কামিনীও অমনি অসভ্যের মত তার বড় বড় দুধ-পাছা নাচিয়ে কোমর দোলাতে আরম্ভ করে দিলো। ডলি তাকে দিয়ে আধঘন্টা ধরে পরপর সাতখানা রগরগে ভোজপুরী গানের সাথে একটানা নাচালো। অতক্ষণ ধরে অবিরাম নেচেকুঁদে কামিনী প্রায় বেদম হয়ে পড়লো। সে হাঁপড়ের মত হাঁফাতে লাগলো। মেয়ে তার দিকে নিজের আধখাওয়া বিয়ারের বোতলটা বাড়িয়ে দিলো। সে বিনাবাক্যব্যয়ে বোতলটা হাতে নিয়ে গোটাটাই গলায় ঢেলে দিলো।
[+] 1 user Likes cumonkamini's post
Like Reply
#20
ডলির অভিজ্ঞ চোখে ধরা পড়লো যে তার সেক্সী মা এখনো মদ্যপানে সেভাবে অভ্যস্ত হয়নি। মাত্র দেড় বোতল বিয়ার গলাধঃকরণ করেই সে মত্ত হয়ে পড়েছে। সে সুযোগের সদ্ব্যবহার করতে ছাড়লো না। নরমসুরে তাকে শাড়িটা খুলে ফেলতে অনুরোধ করলো। মা দরদরিয়ে ঘামছে। গায়ে একটা কাপড় কম থাকলে পরে তাঁর গরমটাও কম লাগবে। একটু খোলামেলা হলে কষ্ট কম হবে। নেশাগ্রস্ত অবস্থায় তার সমবেদনশীল মেয়ের কথা কামিনীর মনে ধরলো। সে দ্বিরুক্তি না করে ঝট করে গা থেকে শাড়ি খুলে ফেলে মেয়ের সামনে কেবল ব্লাউজ আর পেটিকোট পড়ে দাঁড়ালো। অতক্ষণ ধরে একটানা নেচে সে সত্যি সত্যি প্রচণ্ডভাবে ঘামছিলো। তার গায়ের সুতির ব্লাউজ আর পেটিকোট ঘামে ভিজে পুরো সপসপ করছিলো। ভিজে ব্লাউজটা তার বিশাল দুধ দুটোর সঙ্গে আঠার মত চেপ্টে বসেছিলো। শাড়ি না থাকায় তার বিশাল বুকের বিরাট খাঁজখানিআরো পরিষ্কার বোঝা যাচ্ছে। ব্লাউজের পাতলা কাপড় ভেদ করে তার বড় বড় বোটা দুটো পর্যন্ত স্পষ্ট ফুটে উঠেছে। তার পেটিকোটের অবস্থাও তথৈবচ। সেটাও পুরোপুরি ঘামে ভেজা আর তার থলথলে তলপেট আর মোটা মোটা থাইয়ের সাথে আটকে ছিলো। কিছুটা কাপড় দুই ঊরুর মাঝে ঢুকে গিয়ে তার নিম্নাঙ্গের নিখুঁত 'ভি' শেপটাকে ফুটিয়ে তুললো। তাকে বিলকুল যৌনদেবীর মত দেখাচ্ছিলো।

মায়ের এমন অসাধারণ প্রলোভনসঙ্কুল স্বর্গীয়রূপ দর্শন করে ডলির অল্পবয়সী চোখ দুটো একেবারে ছানাবড়া হয়ে গেলো। সে স্বপ্নেও ভাবতে পারেনি তার আপন মা এতখানি সেক্সী হতে পারে। এমন সাংঘাতিক যৌন আবেদন, সে শুধুমাত্র নোংরা ছবির নায়িকাদের মধ্যে দেখেছে। মা একদম সঠিক জীবিকাই বেছে নিয়েছে। একটু চেষ্টা করলেই বিনোদন জগতে একেবারে আগুন ধরিয়ে দেবে। ডলি যদি ছেলে হতো তাহলে এখনি তাঁকে আচ্ছা করে চুদে দিতো। এই ধরণের মারাত্মক গরম শরীর তো কেবলমাত্র চোদার জন্যই বানানো হয়েছে। সে আর লোভ সামলাতে পারলো না। এগিয়ে গিয়ে ভেজা ব্লাউজের উপর দিয়ে মায়ের বুকে হাত রেখে আলতো করে তাঁর বিশাল দুধ দুটোকে বেশ কয়েকবার টিপে দিলো। কামিনী মেয়েকে বাধা দিতে পারলো না। মদ তার মস্তিকে চড়ে গিয়েছিলো। মেয়ের সামনে অশ্লীলভাবে সস্তার নাচ নেচে এমনিতেই তার উত্তেজনার পারদ শিখরে চড়ে গিয়েছিলো। তীব্র কামলালসা তার ডবকা দেহটাকে মাত্রাতিরিক্ত গরম করে তুলেছিলো। এবার তার গায়ে মেয়ের নরম হাত পড়তেই, সে নিজের উপর সমস্ত নিয়ন্ত্রণ সম্পূর্ণরূপে হারিয়ে বসলো। চরম উত্তেজনার বশে তার সমস্ত নীতিবোধ লোপ পেলো। অসভ্যের মত গুঙিয়ে উঠে মেয়ের অসাধু আচরণকে স্বচ্ছন্দে মেনে নিলো।

মায়ের কাছে সহযোগিতা পেয়ে ডলির দুঃসাহস অস্বাভাবিক বেড়ে গেলো। সদ্য আঠারোতে পা দিলেও সে যথেষ্ঠ সেয়ানা। সহজেই ধরে ফেললো যে তাঁর গরম শরীরে ওর নরম হাতের স্পর্শসুখ পেয়ে ওর নেশাগ্রস্ত মা অতিশয় উত্তেজিত হয়ে পড়েছে আর ওর হাতে একেবারে কাঠের পুতুলে পরিণত হয়েছে। লোহা গরম হতেই সে হাতুড়ি ঠুকলো। নিজের জন্মদাত্রী মাকেই প্রেমিকের মত আদর করতে শুরু করলো। তাঁর ঠোঁটে ঠোঁট চেপে তাঁকে গভীরভাবে চুমু খেলো। চুমু খেতে খেতে ব্লাউজের হুকগুলো সবকটা পটাপট খুলে ফেলে কাপড় সরিয়ে তাঁর বিশাল দুধের ট্যাঙ্কি দুটোকে বিলকুল নগ্ন করে দিলো। বন্ধনমুক্ত অবস্থায় মাই দুটোকে যেন আরো বড় মনে হয়। তারপর মায়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে থেকেই সে আচ্ছা করে তাঁর মাই দুটোকে দুহাতে চটকাতে লাগলো। ভালো করে মাই মর্দনের পর তাঁর ঠোঁট ছেড়ে দুধের বোঁটায় মুখ দিলো এবং মনের সুখে দুধ দুটোকে চুষে চুষে খেলো। নেশার ঘোরে কামিনীও সমান তালে এমন অভব্য আচরণে সাড়া দিলো। বিনা প্রতিবাদে পেটের মেয়েকে তার উত্তপ্ত শরীরটাকে নিয়ে ছিনিবিনী খেলতে দিলো। মেয়ের সাথে ঠোঁট সাঁটিয়ে চুমু খাওয়ার পর ওকে দিয়ে নিজের দুধ টিপিয়ে আর চুষিয়ে অত্যন্ত আনন্দ পেলো। গলা ছেড়ে শীৎকার করে সেটা মেয়েকে জানিয়েও দিলো। আপন যৌনসুখ চরিতার্থ করতে নির্দ্বিধায় সন্তানের সাথে ভয়াবহ অজাচারপূর্ণ সম্পর্কে জড়িয়ে পড়লো।

এদিকে মায়ের তীব্র কামার্ত কোঁকানি শুনে ডলি দ্বিগুণ উৎসাহে তাঁকে আদর করতে লাগলো। প্রাণভরে দুধ চোষার পর তাঁর থলথলে পেটে মুখ নামালো। জিভ দিয়ে তাঁর সারা পেটটাকে চাটলো। চাটতে চাটতে অজস্র চুমু খেলো। মাঝেমধ্যে আলতো করে কামড়েও দিলো। তার চর্বিযুক্ত পেটের নরম মাংসে তারই মেয়ের পারদর্শী জিভের খোঁচা খেয়ে কামিনী অপরিমিত কামাবেগে বারবার শিউরে উঠলো। আর ডলি যখন ওর জিভটাকে ছুঁচালো করে তার রসাল নাভির গর্তটাকে খোঁচাতে লাগলো, তখন তো প্রবল কামোত্তেজনায় তার অবস্থা আরো সঙ্গিন হয়ে উঠলো। তার সারা শরীরটা থরথরিয়ে কাঁপতে লাগলো। তার গোদা পা দুটোতে যেন আর কোনো জোর রইলো না। সে আর দাঁড়িয়ে থাকতে পারলো না। কোঁকাতে কোঁকাতে ধপ করে মেঝেতেই দু পা ছড়িয়ে বসে পড়লো। তবে দুম করে মেঝেতে বসে পড়েও মেয়ের হাত থেকে রেহাই পেলো না। এক মুহূর্ত দেরি না করে ডলি শিকারী কুকুরের মত তার নধর দেহটার উপর ঝাঁপিয়ে পড়লো। তবে তার পেটে মুখ দিলো না। এবার লক্ষ্যবস্তু তার উন্মুক্ত সরস যোনি। অতিশয় কামাবেগাপ্লুত হয়ে পরে কামিনী লক্ষ্য করেনি যে অমন ধপাস করে মেঝেতে বসতে গিয়ে তার সায়াটা চড়চড় করে তার তলপেটের উপর উঠে গেছে আর তার চমচমে গুদটা একেবারে নিরাভরণ হয়ে পড়েছে। তবে সে না বুঝলেও তার পাপিষ্ঠা মেয়ে ঠিকই খেয়াল করলো যে তার সেক্সী মায়ের যোনিদ্বার পুরো খোলা পরে রয়েছে এবং হামলে পরে তাতে মুখ ডুবিয়ে দিলো। ডলি কালবিলম্ব না করে মায়ের অনুভূতিপ্রবণ ভগাঙ্কুরটাকে ভালো করে চাটতে লাগলো। মেয়ের কাছে আদর খেয়ে কামিনী ব্যভিচারী গুদের ভিতর ইতিমধ্যেই রস কাটতে শুরু করেছিলো। এবার তার ভগাঙ্কুরে মেয়ে জিভ দিতেই গর্ত থেকে রস ফোঁটা ফোঁটা রস বেরোতে শুরু করলো। মেয়েকে দিয়ে গুদ চটিয়ে কামিনীর হাল আরো শোচনীয় হয়ে উঠলো। অতীব কামযন্ত্রণায় সে কাটা মাছের মত ছটফট করতে লাগলো। সে আর বসে থাকতে না পারলো না। মেঝেতে শুয়ে পড়ে উচ্চস্বরে কোঁকাতে আরম্ভ করলো। সে উঁচু গলায় শীৎকার করতেই তার পাপাচারী মেয়ে অমনি চাটাচাটি ছেড়ে তার ভগাঙ্কুরটাকে মুখে পুড়ে জোরে জোরে চুষতে শুরু করে দিলো। মেয়েকে দিয়ে গুদ চুষিয়ে কামিনীর গোটা কামুক শরীরের শিরায় শিরায় যেন কামাগ্নি জ্বলে উঠলো। এই ভয়ঙ্কর কামজ্বালা সে আর সইতে না পেরে দুহাতে ডলির মাথাটা খামচে ধরে ওর মুখটাকে তার রসাল গুদে সজোরে চেপে ধরলো এবং দুমিনিট যেতে না যেতেই কাতরাতে কাতরাতে মেয়ের মুখেই গুদের জল খসিয়ে বেহুঁশ হয়ে পড়লো।
[+] 3 users Like cumonkamini's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)