Thread Rating:
  • 29 Vote(s) - 2.14 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গোকুলধাম সোসাইটী - interfaith, gangbang, non-consensual, cheating, humiliation
#1
Heart 
গোকুলধাম সোসাইটী


Disclaimer:
এই গল্পের স্থান কাল পাত্র-পাত্রী সম্পূর্ণ কাল্পনিক। বাস্তবের সাথে এর কোন মিল নেই। পুরোটাই সম্পূর্ণভাবে লেখকের উর্বর মস্তিষ্কপ্রসূত। কোনও ধর্ম, মতবাদ, জাতী বা সম্প্রদায়কে হেয় করা এই গল্পের উদ্দেশ্য নয়।


এই গল্পটি Aslam67-এর একটি হিন্দী প্যারোডী ইরোটিকা থেকে অনুপ্রাণিত। জনপ্রিয় হিন্দী সোপ “তারক মেহতা”-র চরিত্রসমূহ নিয়ে এই লেখাটি। আমি টিভি দেখি না, হিন্দী সিরিয়াল তো নয়ই, তাই চরিত্রগুলো সম্পর্কে আইডিয়া নেই। মূল গল্পের কাহিনী অটুট রেখে ইন্টারফেথ এলিমেন্টস এখানে যোগ করেছি।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গোকুলধামের একমাত্র বুসলমান পরিবারটিকে নিয়ে সোসাইটীর হেন্দূ বাসিন্দাদের মধ্যে জল্পনাকল্পনা, গুজব আর গসিপের কমতি নেই। তার মূল কারণ, ফাইজান আযমীর সুন্দরী বেগমজান - আয়েশা আজমী উরফ তাকিয়া।

নজরকাড়া সুন্দরী, সফেদ গাত্রবর্ণ, আর তেমনি বৃহৎ আকারের স্তন আর চওড়া কোমরের অধিকারীণি আয়েশাকে বিধাতা যেন সন্তানবতী হবার জন্যই বানিয়েছেন। ওর মতন লাস্যময়ী, উর্বরা রমণীর লাগাতার নিকাহ-ত্বালাক-ফের নিকাহর চক্রাবর্তে একাধিক পুরুষের সন্তানের মা হওয়াই উপযুক্ত ছিলো। অথচ নিয়তির পরিহাস, নিকাহের চার বছর পেরিয়ে যাবার পরেও আয়েশার কোলজুড়ে সন্তানের দেখা মেলে নি।

ডবকা আয়েশার অতি লাস্যময়ী ফিগার দেখেই বোঝা যায় এমন রমণীদের প্রকৃতি সৃষ্টি করে পুরুষদের মনোরঞ্জন আর গণ্ডায় গণ্ডায় বাচ্চা বিয়ানোর উদ্দেশ্যে। বেচারীর পোড়াকপাল, নপুংসক শোহরের ঘরে ওর মতো অতিউর্বরা নারীর সন্তানজন্মদানক্ষম শরীরখানা তিলে তিলে নষ্ট হচ্ছে।

নিঃসন্তান সুন্দরী গৃহবধূ আয়েশাকে নিয়ে গোকুলধাম সোসাইটীর বাসিন্দাদের মধ্যে ব্যাপক আলোচনা, সমালোচনা। রূপবতী রমণী, তাই সোসাইটীর হেন্দূ বউরা হিংসায় পুড়ে মরে। আবার এ্যাতো সুন্দরী, অথচ একটা বাচ্চাও পয়দা করতে পারে নি - তা নিয়ে তাচ্ছিল্য, মুখ টিপে হাসাহাসি করে। প্রতিপক্ষ বুসলমান গোত্রের নারী, এ নিয়েও সকলে আড়ালে কটাক্ষ করে। আয়েশা পাঁচওয়াক্তা নামাযী, স্বামী ছাড়া আর কারও সাথে সখ্য নেই, ঘরের বাইরে গেলে বুকে না হলেও মাথায় পর্দা থাকেই। অথচ সোসাইটীর অন্যান্য রমণীরা ওর চরিত্র নিয়ে বাজে কথা রটায়। তাই সোসাইটীর পুরুষদের মনে আয়েশার সম্পর্কে বাজে ধারণা হয়েছে, আয়েশা তাকিয়া উরফ আজমী আস্ত মাযহাবী ছেনাল একটা। ফিগার খারাপ হয়ে যাবে বলে বাচ্চাও নিচ্ছে না, পাকা ঠারকী কোথাকার। সো‌সাইটীর কোনও পুরুষের সাথে আয়েশাকে দেখা যায় নি, তার মানে বেপাড়ার কোনও মাগীবাজের সাথে নিশ্চয়ই ফষ্টিনষ্টি আছে ছিনালটার। সোসাইটীর শাদীশুদা ডবকা মালটা বাইরের পাড়ায় যৌবন বিলাচ্ছে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দিহান ও ঈর্ষাণ্বিত গোকুলধামের পুরুষকুল।

যাহোক, স্বামী ও সংসারের মঙ্গলকামনায় গোকুলধাম সোসাইটীর সংস্কারী বউগুলো পূজো দিতে শহর থেকে একটু দূরের এক গাঁয়ে গিয়েছে। প্রতি বছর পূজোয় যাওয়া এখানকার সনাতনী রমণীদের রীতি। ওই মন্দিরে কেবলমাত্র সংস্কারী নারীদের প্রবেশাধিকার, তাই গোকুলধাম সোসাইটীর পুরুষরা রয়ে গেছে।

এদিকে আয়েশার শোহর ফাইজানও ব্যবসার কাজে কয়েকদিনের জন্য শহরের বাইরে গেছে। আয়েশা বাড়ীতে একাই থাকছে কয়েকদিন ধরে, এ খবর পুরো সোসাইটীতে রটে গেছে। এমন বিপজ্জনক পরিস্থিতিতে হেন্দূ বধূরা সোসাইটী ছাড়তে অনিচ্ছুক ছিলো, তবুও পূজোর পরব বলে কথা।

তো সেদিন বিকেলের দিকে সোসাইটীর কয়েকজন পুরুষ সোহনরামের দোকানে বসে দেদারসে চা আর পকোড়া ধ্বংস করছিলো। ঘরে বউ নেই, চা দেবার কেউ নেই, তাই সকলেই সোসাইটীর দোকানে জড়ো হয়েছে নাশতাপানি আর সেসাথে আড্ডাবাজীর জন্য।

সোধীঃ ওহো ইয়ারো, বহুদিন হয়ে গেলো পার্টী-শার্টী হচ্ছে না...

ভিড়েঃ আরে ভাই, বহুদিন হয়ে গেলো কিছুই তো করা হচ্ছে না..

আইয়ারঃ কিছুই করা হচ্ছে না মানে, আত্মারাম?

ভিড়েঃ আরে আইয়ার, বুঝলে না? সেক্স... মানে চোদাচুদির কথা বলছি...

আইয়ারঃ ওহ, হ্যাঁ সে তো ঠিকই, কতোদিন হয়ে গেলো তোমাদের ভাবী...

বলে আইয়ার দীর্ঘশ্বাস ছাড়ে।

ভিড়েঃ মাধবী যাবার পর থেকে হাত দিয়েই কাজ চালাচ্ছি..

জেঠলালঃ হুম, আমারও তো একই হালত...

পোপটঃ আরে আপনারা তো মাত্র কয়েকটাদিন, আর আমি যে কত বছর ধরেই মুঠ মেরে আসছি...

হাতিঃ বেচারা পোপট

সোধীঃ চলো ভাই আমরা নয়া কোনও রেণ্ডী ভাড়া করে এনে মাস্ত চুদাই করি! সোসাইটীর কোনও ফ্যামিলীতে কারও বউ নেই, তাই দেখারও কেউ নেই। চুটিয়ে মস্তি করতে পারবো। খুব দারুণ হবে! উফফফফ!

সোধীর এমন রসালো প্রস্তাবে হইহইরইরই হবার কথা। কিন্তু হঠাৎ সবাই একদম চুপ মেরে যায়।

কারণ, ওপাশ থেকে সোসাইটীর একমাত্র বুসলমান পরিবারটির ঘরওয়ালী, এবং এ মূহুর্তে সোসাইটীর একমাত্র নারী বাসিন্দা আয়েশা আজমী এদিকেই হেঁটে আসছিলো।
[Image: 201507151436962271369156285.jpg]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#3
[Image: 47578763-2261147514156722-4347828997564923904-n.png]
আয়েশার পরণে হালকা সবুজ রঙের কামিজ, আর ধবধবে সাদা লেগিংস। ওর দুধসাদা ফরসা শরীরে ভীষণ মানিয়েছে সবুজ-সাদা স্যুটটা। সাদা ওড়নাও ছিলো, তবে ওটা বুক ঢাকার জন্য নয়, ওড়নীটা গলায় পেঁচানো আর মাথায় বিছিয়ে রেশমী চুলের পর্দা করছে কেবল। হাঁটার তালে তালে খলবল করে নাচছে আয়েশার লদকা মুম্মীজোড়া। সোসাইটীওয়ালারা সকলে তীর্থের কাকের মতো আয়েশার দেহবল্লরী অবলোকন করছিলো।

আয়েশা সোহনরামের দোকানে আসে।

আয়েশাঃ রাম ভাইয়া, চারটে বেয়ঙগন দিও তো...

সোহনরামঃ জ্বী ভাবীজী

দোকানের সকল পুরুষ চা-পকোড়া বাদ দিয়ে সোসাইটীর একমাত্র বুসলিম এবং সবচেয়ে সুন্দরী নারী আয়েশার গতরের সৌন্দর্য্য অবলোকন করছিলো মুগ্ধ হয়ে।

পেছন থেকে জেঠলাল আর ভিড়ে আয়েশার মসকা গাঁঢ়জোড়া দেখছিলো, গোশতখোর আয়েশার পোঁদে স্নেহচর্বী থলথল করছে। পাশে বসে থাকা আইয়ার আর হাতিরামের মনোযোগ ছিলো আয়েশার লদকা চুচিজোড়ার ওপর, ঘি-মাংস ডায়েটের কারণে আয়েশার দুদ্দুজোড়াও আয়তনে বৃহৎ, এ সোসাইটীর সবচেয়ে বড়ো স্তনের অধিকারীণির মুকুটও আয়েশার কপালে। আর চুচি থাকলে সুগভীর ক্লীভেজ তো থাকবেই, সামনে থেকে সোধী আর পোপটের নজর আয়েশার দীর্ঘ ও বেজায় গভীর স্তনবিভাজিকায় চুম্বকের মতো লেপ্টে ছিলো।

সোহনরাম বেছে বেছে সবচেয়ে লম্বা আর মোটা, তাগড়া চারটে বেগুন প্যাকেটে ভরে দিলো।

সোহনরামঃ মাত্র চারটে বেয়ঙগন দিয়েই আপনার সব জরুরত পূরণ হয়ে যাবে, আয়েশা ভাবীজী?

আয়েশাঃ হ্যাঁ, চারটেই যথেষ্ট...

বলে একটু ইতঃস্ততঃ করে আয়েশা, লাজুক ফরসা গালে হালকা গোলাপী লালিমা জাগে ওর।

আয়েশাঃ না মানে, দু দিন তো হয়ে গেলো আপনাদের ভাইজান টাউনের বাইরে গেছে... তাই একটু বেগুন চাখতে... ইয়ে মানে... বেগুনের চাটনী খেতে দিল চাইলো, এই যা... তা কতো হলো?

সোহনরামঃ চারখানা মাস্ত সাইযের রসেলা বেয়ঙগন... মাত্র আটাশ রূপাইয়া, ভাবীজী

আয়েশার কাছে খুচরো ছিলো না, তাই পার্স থেকে পঞ্চাশের নোট বের করে সোহনরামকে দিলো ও। সোহনরামও হারামী কম না, টাকাটা নেবার অযুহাতে আয়েশার নাযুক, মোলায়েম ফরসা হাতটা ছুঁয়ে দিলো। বিশ টাকার নোট আর দু’টো খুচরো কয়েন হস্তান্তর করার সময়ও সোহনরাম চালাকী করে আয়েশার নাযুক হাতখানা একটু রগড়ে দিলো। আয়েশা খুব শালীন, মাহরাম খানদানের নারী, স্বামী বা বাবা-ভাই বাদে অন্য কোনও পুরুষের ছোঁয়া গায়ে লাগেনি ওর। তাই চতুর সোহনরাম ইচ্ছে করে ওর হাত ছুঁয়ে রগড়ে দেয়ায় শিহরিত হয়ে উঠলো বেচারীর শরীর, আর ক্ষণিকের অমনোযোগীতার কারণে কয়েন দু’টো হাত থেকে খসে পড়ে গেলো।

তাই পয়সা কুড়িয়ে নেবার জন্য যেই না আয়েশা ঝুঁকলো, ওমনি সোহনরাম, সোধী, পোপট, আইয়ার আর হাতিরাম সকলের চক্ষুজোড়া কোটর থেকে খুলে পড়ে যাবার জোগাড় হলো।

[Image: 48064180-2261144320823708-2161565535798558720-n.png]

কারণ, ঘরেলু বুসলিমা গৃহবধূ আয়েশা আজমীর বুকে ব্রেসিয়ার ছিলো না। তাই লোকাট কামিযটার নেকলাইন দিয়ে ওর পাকীযা মুম্মীদু’টো একদম সাফ সাফ দেখে নিলো পাঁচজোড়া কামুক সনাতনী চোখ। এমনকী হালকা বাদামী স্তনবলয়টাও যেন একনজর দেখা গেলো। নিজের ভুল বুঝতে পেরে আয়েশা খুব বিব্রত হয়ে পয়সাদু’টো কুড়িয়ে নিয়ে উঠে দাঁড়ালো। আসলে এই বিকেলের সময়টাতে সোসাইটীর দোকানে এক গাদা পুরুষ জমায়েত থাকবে তা ও প্রত্যাশা করে নি, তাই বক্ষবন্ধনী ছাড়াই বেরিয়ে পড়েছিলো ও। টাকাগুলো পার্সে পুরে বেগুনের থলেটা নিয়ে গটগট করে হেঁটে চলে গেলো আয়েশা।

সাতজোড়া কামুক সনাতনী চোখ লেপ্টে রইলো সোসাইটীর একমাত্র বুসলিমা গাঁঢ়সম্রাজ্ঞীর লদলদে পোঁদের ওপর। হাওয়াই চপ্পল পরে হেঁটে চলেছে আয়েশা, আর ওর সফেদী লেগিংস কামড়ে থাকা সুডৌল দাবনাজোড়া থল্লরথল্লর করে সামুদ্রিক ঢেউ তুলে নাচছে, আর চৌদ্দখানা চোখের মণিও গাঁঢ়ের দোলন দেখে ওঠানামা করছে। আয়েশা তাকিয়ার খানদানী বূসলমানী গাঁঢ়ের জেলীভরা দাবনাদু’টো একে অপরের সাথে ঠোকাঠুকি করে থলথল করে কাঁপছে, আর সেগুলোর হিসেব রাখতে গিয়ে সাতজোড়া চোখ অক্ষিকোটরের মধ্যে পিংপং বলের মতো পাক খাচ্ছে।
[Image: ayesha-takia-big-boobs-nude.jpg]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#4
ছিনালটা দৃষ্টির সাীমানা ছাড়িয়ে অদৃশ্য হয়ে গেলে নীরবতা ভাঙলো পোপট।

পোপটঃ আহা! দেখে নিলাম এক ঝলক স্বর্গ...

ভিড়েঃ কি এমন স্বর্গ দেখে নিলি রে?

পোপটঃ আয়েশা ভাবীর মাস্ত মুম্মী!

জেঠলাল আর ভিড়ে পেছনে বসে থাকায় তারা দু’জনে কেবল আয়েশার পোঁদই দেখেছে।

জেঠলালঃ তাই নাকি?

সোধীঃ আরে জেঠা প্রা, ওই বুল্লী ভাবী ব্রেসিয়ার পরে ছিলো না, তাই ছিনালের বড়ো বড়ো মাস্ত চুচিজোড়া একদম সাফ দেখা গেছে...

আইয়ারঃ আইয়াম্মা! কি বড়ো বড়ো আর নরোম নরোম একজোড়া ইডলী ছিলো গো!

পোপটঃ হাঁ, আইয়ার ভাই, কি জ্যুসী একজোড়া রসগুল্লা ছিলো ও দু’টো!

সোহনরামঃ হাঁ, বাবু, একদম খাঁটি মাক্ষনওয়ালা লুচির মতোন ফুলকো আর গরমা গরম!

সোধীঃ আরে ইয়ারো। খামোখা বাইরে থেকে পয়সা খরচা করে রেণ্ডী আনার দরকার কি? পার্টী-শার্টী আয়েশা ভাবীর সাথেই হয়ে যাক না কেন?

এ কথা শুনে সকলেই চমকে যায়।

ভিড়েঃ মতলব?

সোধীঃ ওয়ে ভিড়ূ, আজ সোসাইটীর সম্পদ আয়েশা ভাবীর পাকীযা চুৎের মুহরত করবো! মুফতে একদম মাস্ত চুদাই করবো বুল্লী সালীকে!

সোধীর প্রস্তাবে সকলের চোখ জ্বলজ্বল করে ওঠে, সকলের ঠোঁটে হাসি।

গোকুলধাম সোসাইটীর প্রেসিডেন্ট জেঠলাল সায় জানালো।

জেঠলালঃ আমার কাছে আজমী সাহেবের ফ্ল্যাটের ডুপ্লিকেট চাবী আছে...

সোধীঃ আমি তাহলে দারু-শারু-র ইন্তেজামটাও করে ফেলি...

সোহনরামঃ চার বোতল সোডা আমার তরফ থেকে...

হাতিরামঃ আর কন্ডোম আমি নিয়ে আসছি...

জেঠলাল ঠাট্টা করে হালকা চড় কষায় হাতির মাথায়।

জেঠলালঃ আরে হাতীভাই, বুল্লীখোরীর পার্টী-শার্টী করতে যাচ্ছি আমরা সবাই মিলে, এখানে আবার নিরোধের সওয়াল আসছে কোথা থেকে?

আইয়ারঃ তবুও কণ্ডোম সাথে রাখা ভালো। এমন গরম পটাকা পাকীযা মাল, কত হাজার বাড়া ওই ফুটোয় বীণা বাজিয়েছে কে জানে? চুৎভর্তী জীবাণু চুলবুল করতে পারে... না ভাই হাতী, নিরোধগুলো সাথেই রেখো...

জেঠলালঃ ঠিক আধ ঘন্টা বাদে আয়েশা ভাবীজীর কম্পাউন্ডের সামনে সবাই চলে এসো।

সকলেই চলে গেলো। সোহনরামও দোকানের ঝাঁপি নামাতে উদ্যোগ নিতে লাগলো।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#5
পঁচিশ মিনিট বাদে সোসাইটীর সাতজন পুরুষ বাসিন্দা কম্পাউন্ডে একত্রিত হলো। একদম ফাঁকা পড়েছিলো কম্পাউন্ড।

জেঠলাল সঙ্গে করে একটা ব্যাগ নিয়ে এসেছে।

আইয়ারঃ আরে জেঠলাল, এই ব্যাগে কি আছে?

জেঠলালঃ সারপ্রাইয আছে... পরে বলব‌ো

ভিড়েঃ আরে ভাই, ভাবীজীর ঘরের চাবী এনেছো তো?

জেঠলালঃ হাঁ ভাই, ভাবীজীর ঘরের দরজার চাবী যেমন তৈরী, আবার আয়েশাজীর চুৎের দরজার চাবীটাও তেমনি তৈরী...

[Image: index.jpg]

বলে হাসতে হাসতে প্যান্টের ওপর দিয়ে বাড়াটা রগড়ে নেয় জেঠলাল।

ভিড়েঃ তাহলে দেরী কিসের? জলদী ঘর আর চুৎ দু’টোরই দরওয়াজা খোলো...

সবাই একচোট হেসে নিয়ে তারপর সিঁড়ি বেয়ে উঠে যায় একে একে। জেঠলাল খুব সন্তর্পনে আয়েশার ঘরের দরজাটা খুলে ফেলে। সাত মরদ চুপিসাড়ে আয়েশার ফ্ল্যাটে প্রবেশ করে। জেঠলাল সবাইকে ঢুকিয়ে নিয়ে নিঃশব্দে দরজাটা লাগিয়ে দেয়, লক মেরে আবার ছিটকিনিগুলোও আটকে দেয়, ঘরেলু মালটা হাত ফসকে আর পালিয়ে যেতে পারবে না।

সুন্দর করে সাজানোগোছানো ড্রয়িং রূম। সোফা, কফি টেবিল, দেয়ালে সুন্দর আরবী ক্যালীগ্রাফীর পেন্টিং সাজানো। খাবারের টেবিলে একটা ঝুড়িতে ফলমূল সাজিয়ে রাখা। রুচিশীলতার পরিচয় সর্বত্র। আয়েশা ও তার স্বামী উভয়েই উচ্চশিক্ষিতা, ইউনিভার্সিটী গ্র্যাজুয়েট। আর ভার্সিটী শিক্ষিতা সচ্চরিত্রবান আয়েশা তাকিয়াকে সম্ভোগ করতে সোসাইটীর যেসব হেন্দূ দিওয়ানা এসেছে তারা বড়জোর কলেজের গণ্ডি পেরিয়েছে, কয়েকজন তো স্কুলও পার করতে পারে নি।

সাতজন পুরুষ চুপচাপ দাঁড়িয়ে, জেঠলাল বাদে সকলেই বুসলিম ঘরটাতে এই প্রথমবার ঢুকেছে। নিঃস্তব্ধতা ভেঙ্গে বেডরূম থেকে নারীকণ্ঠের মৃদু গোঙানীর আওয়াজ সকলের কানে আসে।

সোহনরামঃ আরে, এই অদ্ভূত আওয়াজ কিসের?

জেঠলালঃ চলো দেখা যাক...

সবাই আয়েশার বেডরূমের দরজার সামনে হাজির হয়। কামরার দরজাটা ভেতর থেকে লক করা ছিলো না। জেঠলাল নিঃশব্দে নব ঘুরিয়ে দরজাটা খুলে ফেলে।

ভেতরের দৃশ্য দেখে সকলে চমকে যায়, আর খুশিও হয়ে যায়।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#6
বিছানার ওপর শুয়ে আছে আয়েশা, পরণে হালকা গোলাপী রঙা নাইটগাউন। মেঝেতে সোহনরামের বিক্রি করা বেগুনের থলেটা পড়ে আছে, তবে থলেতে চারটের জায়গায় মাত্র দু’টো বেগুন পড়ে আছে। বাকী বেগুনজোড়া বিছানায় শায়িতা আয়েশার দুই হাতে ধরা।

বামহাতে ধরা সরু বেগুনখানা আয়েশার মুখের ভেতর। আরে না না, কাঁচা বেগুনটা মুখে পুরে কামড়াচ্ছে না আয়েশা, কেবল চুষছে আর চাটছে বেগুনের দণ্ডটা।

আর ডানহাতে ধরা মোটাসোটা বেগুনখানা আয়েশার ন্যাংটো গুদের ভেতর পোরা। পিচ্ছিল ভেজা চুৎের ভেতর স্বাস্থ্যবান বেগুনটা ঢোকাচ্ছে আর বের করছে আয়েশা। ভায়‌োলেট রঙের বায়ঙ্গনটা আয়েশা একদম গোড়া অব্দি পুরে দিয়েছে ওর গুদের ভেতর। শোহর গেছে বাইরে, তাই বেগুনের ডগায় সবুজ রঙের বোঁটাটা ধরে রেখে গুদখানা আঙলী করছে নিঃসঙ্গ গৃহবধূ।
[Image: 1642707689-2-pornotaran-com-p-porno-v-pi...zhan-2.jpg]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#7
একটুও শব্দ না করে সকলে পায়ে পায়ে ঘরে ঢুকে পড়ে।

শৃঙ্গারের আবেশে আয়েশী চোখজোড়া মুদে থাকায় ঘরে সাত আগুন্তকের উপস্থিতি একদমই টের পায় না আয়েশা বেচারী। চুৎে ভরা আর মুখে পোরা জোড়া বেগুন দিয়ে নিজেকে নিয়েই স্বর্গীয় অনুভূতিতে মত্ত ও। পোপট, সোধী আর হাতী চুপচাপ মোবাইল বের করে ভিডিও করে নিতে থাকে আয়েশার এই লজ্জাজনক কর্মকাণ্ড। আত্মশৃঙ্গারে মাদহোশ আয়েশা কিছুই খেয়াল করতে পারে না। হাসিমুখে আগুন্তকেরা আয়েশার মায়াবী কামাতুরা চেহারা, নগ্ন যোণীর শোভা ক্যামেরার চোখে বন্দী করে নিতে থাকে।

[Image: 8-m-ea-Aaa-EPbaaaa-mh-4-1y2iab-ne-PGciu.jpg]

খানিক পরে নীরবতা ভাঙ্গে সোহনরাম।

সোহনরামঃ ওয়াহ! ক্যা সীন হ্যায়!

আয়েশাী চোখজোড়া খুলে যায় আয়েশার, বিস্ফোরিত হতে বাকী কেবল...

সোধীঃ আমরা কোনও সাহায্য করতে পারি, ভাবীজী?

আয়েশাঃ ইয়া আল্*!

চিৎকার করে চমকে উঠে গুদ আর মুখ থেকে বেগুনজোড়া বের করে নেয়, আর ও দু’টো বালিশের নীচে লুকিয়ে ফেলে। নাইটীটা টেনে নামিয়ে নিজের নগ্ন থাই আর যোণী ঢেকে নেয় আয়েশা, গোড়ালীর কাছে গুটিয়ে থাকা প্যান্টীটা তুলে যোণীর ওপর পরে নেয়।

ঘরভর্তী এতোগুলো হাট্টাকাট্টা সোসাইটীওয়ালা দেখে ও শকড, আর কিছুটা ভয়ও পেয়ে যায় বেচারী।
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#8
আয়েশাঃ তো... তো...তোমরা এখানে কি করছো? ভেতরে এলেই বা কিভাবে?

পোপটঃ দরওয়াজা দিয়ে...

ভীড়েঃ আরে আয়েশাজী, থেমে গেলেন কেন? আপনার প্রোগ্রাম চালু রাখুন না...

আয়েশাঃ (ভীত স্বরে) কোন প্রোগ্রাম?

সোহনরাম আয়েশাকে নিজের মোবাইল তুলে ভিডিওটা প্লে করে দেখায়।

সোহনরামঃ আপনার বেয়ঙগন চাটনীর প্রোগ্রাম ভাবীজী...

ভিডিওতে নিজের গুদ আর মুখে পুরুষাঙ্গ আকৃতির সব্জীর কেলী দেখে আয়েশা একদম চুপ হয়ে যায়। আর সোসাইটীওয়ালারা হাসতে থাকে ওর বিব্রতকর অবস্থা দেখে।

ভীড়েঃ আরে, ওসব নকলী লুল্লু দিয়ে কিচ্ছু হবে না... আমাদের আসলী লূঁঢ় দিয়ে এবার আপনাকে আসলী চাটনী চাখাবো, ভাবীজী!

আয়েশাঃ (একটু রাগতঃ স্বরে) এসব কি যা-তা বলছেন, ভীড়ে ভাই?!

কট্টর হেন্দূত্ববাদী জেঠলাল গোকুলধামের প্রভাবশালী ব্যক্তি। সোসাইটীতে কোনও বুসলিম পরিবারকে ঘর ভাড়া দিতে প্রবল আপত্তি ছিলো তার। তবে ফাইজানের বিবি আয়েশা আজমীকে এক নজর দেখেই সিদ্ধান্ত পাল্টে নিয়েছিলো সে। আজমী দম্পতিকে গোকুলধামে ঘর বাঁধার অনুমতি দিলেও তার ভেতরকার বুসলিম বিদ্বেষ কখনো দূর হয় নি।

জেঠলালঃ এখানে তোর কোনও ভাই-টাই নেই, রেণ্ডী!

আয়েশাঃ (গোসসা করে) দাঁড়াও, আমি এখনি ফাইজানকে ফোন করে সব বলে দিচ্ছি...

আইয়ার ছুটে গিয়ে আয়েশার হাত থেকে ফোনটা ছিনিয়ে নেয়। আয়েশা রেগে গিয়ে তার হাত থেকে ফোন উদ্ধার করার চেষ্টা করতে থাকে, না পেরে খামচী দেয় আইয়ারের বাহুতে। ক্ষেপে গিয়ে আইয়ার ঠাস! করে জোরালো চড় মারে আয়েশার গালে, আর ওর বুকে জোরসে ধাক্কা মেরে আয়েশাকে বেডের ওপর ফের চিৎপটাং করে ফেলে দেয়।

পোপট আর সোহনরাম দুই দিক থেকে আয়েশার গোড়ালীজোড়া টেনে ধরে রাখে। আর ভীড়ে আর আইয়ার মিলে আয়েশার দুই হাত পাকড়ে ওকে চেপে ধরে বেডের সাথে।

আলমিরা খুলে কি যেন খুঁজতে থাকে সোধী। সেখান থেকে গামছা জাতীয় কাপড় এনে আয়েশার দুইহাতের কব্জীতে কষে হাতকড়ি পরিয়ে বেডপোস্টের সাথে বেঁধে ফেলে।

[Image: Ayesha-Takia-Nude-Indian-Film-Actress-Sex-8152.jpg]

বেচারী আয়েশা সাতজন গায়র-মাহরাম, গায়র-মাযহাবী মরদের সামনে বিব্রতকর অবস্থায় বিছানায় হাতবাঁধা পড়েছিলো। সবাই ওকে দেখে হাসছিলো, বেচারীর হেনস্থা দেখে মজা নিচ্ছিলো, আর বিচ্ছিরি মন্তব্য করছিলো। বেচারী আয়েশা এবার ভয়ে কাঁদতে আরম্ভ করে।

আয়েশাঃ (কেঁদে কেঁদে) প্লীয, তোমাদের পায়ে পড়ি। আমাকে ছেড়ে দাও...

সোধীঃ (হাসতে হাসতে) আরে সালী, তোকে কিভাবে ছেড়ে দিই বল? এখনও তো ঠিক করে পাকড়াওই করি নি, রেণ্ডী!

সবাই এবার বেডের ওপর চড়াও হয়, আয়েশার ওপর ঝাঁপিয়ে পড়ে।
[Image: 48368791-2261142460823894-787362879400574976-n.png]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#9
[Image: 48363780-2261143164157157-7213516982312763392-n.png]
গোকুলধামের হেন্দূ জেন্টসরা সবাই সোসাইটীর বুসলিমা প্রতিবেশীনি আয়েশার লাস্যময়ী বদনের মজা লুটছিলো। ভীড়ে আর জেঠলাল দোকানে আয়েশার চুচি দেখতে পায় নি, তাই তারা দুই জনে উভয় পাশ থেকে আয়েশার স্তনদু’টো হাতের মুঠোয় পাকড়ে ধরে যে যার ভাগের চুচিটা নাইটীর ওপর দিয়েই দাবাচ্ছিলো আরামসে। সোধী জীভ বের করে আয়েশার ফরসা গলা, কাঁধ চাটছিলো আর চুম্মি দিচ্ছিলো। ওদিকে আইয়ার ও পোপট ওর নাইটীর প্রান্ত সরিয়ে দুইজনে আয়েশার পেলব ও নির্লোম ফরসা থাইজোড়া জীভ বের করে চাটছিলো। আয়েশার মোমের মতো সফেদ থাইয়ে চুম্মি আর চাটন দিচ্ছিলো উভয়ে। আর সোহনরাম বিছানার ওপর দাঁড়িয়ে মোবাইলে এই গণসম্ভোগের দৃশ্য ভিডিও করে নিচ্ছিলো।

আয়েশাঃ প্লীজ, আল্*র দোহাই, আমাকে ছেড়ে দাও! এমন করো না!

কারো ওপর আয়েশার অনুনয়ের কোনও আছর পড়ছিলো না, যে যার ভাগের রমণীয় অঙ্গপ্রত্যঙ্গ নিয়ে ক্রীড়া নিয়ে ব্যস্ত।

জেঠলালঃ চলো ভাই, এবার এই পাকীযা রেণ্ডীটাকে ন্যাংটো করি...

আয়েশাঃ নাআআআআআ! প্লীয!

ভীড়ে ঠাস করে চড় কষায় আয়েশার গালে।

ভীড়েঃ চুপ কর, রেণ্ডী!

সোধীঃ হাঁ এবার করো নাঙ্গী রেণ্ডিটাকে...

জেঠলাল আর সোধীর নির্দেশে সকল পাণ্ডববর্গ মিলে ম্লেচ্ছ দ্রৌপদীর বস্ত্র হরণ করতে লেগে পড়ে। আয়েশার নাইটগাউনের বোতামগুলো খুলে নিচ্ছিলো ভীড়ে।

সোধীঃ থাম, ভীড়ু...

বলে নাইটগাউনের ডালা ধরে তারপর এক হ্যাঁচকা টান দেয় সোধী, আর ওমনি পটাপট নাইটীর সমস্ত বোতামগুলো ছিঁড়ে চারিদিকে ছিটকে পড়ে। হাট করে নাইটীর ডালাদু’টো দু’দিকে মেলে ধরে সোধী। এখন শুধু কালো লেসওয়ালা ব্রেসিয়ার আর চিকন গোলাপী প্যান্টী পরে সকলের সামনে বিকিনি-বডী নিয়ে শুয়ে আছে আয়েশা তাকিয়া উরফ বেগম আজমী। ওর দু’চোখ বেয়ে অঝরে ঝরছে লজ্জা আর অপমানের অশ্রূ।

পোপটঃ বাহ! রেণ্ডী নিজের ঘরে ব্রা পরে থাকে, আর বাইরে সোসাইটীর সবাইকে নিজের মুম্মী দেখিয়ে বেড়ায়!

সবাই হা হা করে হাসতে থাকে।

জেঠলালঃ এ দু’টোও হঠা সালীর গতর থেকে...

নিজের প্যান্ট থেকে পোপট একটা পকেটনাইফ বের করে ব্রেসিয়ারের স্ট্র্যাপ দু’টো কেটে দেয়, আর মধ্যভাগের জয়েন্টের সরু অংশটাও কেটে নেয়। তারপর প্যান্টির উভয় প্রান্তের সরু অংশ দু’টো ধারালো ছুরি দিয়ে কেটে দেয় সে।

আয়েশার বড়ো বড়ো সফেদ চুচি, আর ওর ক্লীনশেভ করা নির্বাল চুৎ সকলের চোখের সামনে উন্মোচিত হয়ে পড়ে। সোসাইটীওয়ালারা বুসলিমা প্রতিবেশীনীকে এই নাঙ্গী হালতে দেখে পাগল হয়ে যাবে যেন!
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#10
[Image: 48239704-2261145860823554-8960367030129655808-n.png]

সঙ্গে করে আনা ব্যাগটা উঠিয়ে নেয় জেঠলাল।

আইয়ারঃ জেঠলাল, কি আছে তোর ব্যাগে?

জেঠলালঃ দেখাচ্ছি...

কালো ব্যাগটার চেন খুলে ফেলে জেঠলাল। ভেতর থেকে একাধিক ভিডিও ক্যামেরা বের করে আনে। কিছু বলতে হয় না, সবাই জেঠলালের প্ল্যান বুঝে নেয়।

চারটে মাঝারী সাইযের ভিডিও ক্যামেরা বের করে ট্রাইপড লাগিয়ে ঘরের চতুর্দিকে স্থাপন করে জেঠলাল। বিদেশে এ্যামেচার পর্ণো ভিডিওর জন্য ব্যবহার করা হয়ে থাকে এ ধরণের সেমিপ্রফেশনাল ক্যামেরা। আকারে ছোট হলেও ডিজিটাল ফুল এইচডি ভিডিও করতে পারে, দামে সাশ্রয়ী হওয়ায় এ্যামেচার পর্ণোগ্রাফাররা এসব ক্যামেরা ব্যবহার করে মাগী চোদার দৃশ্য ধারণ করার সময়। আয়েশা মাগীকে গ্যাংব্যাং করার জন্য নিজের স্টুডিও থেকে ক্যামেরা নিয়ে এসেছে জেঠলাল।

দেশী বুসলিমা গৃহবধূর ইন্টারফেথ গণবলাৎকারের এ্যামেচার পানু ছবি বানিয়ে মোটা মাল কামানোর ধান্দা জেঠলালের। বর্তমানে পাকীযা রমণীদের নিয়ে তুমুল ক্রেজ সারা দেশজুড়ে। বুসলিম নারীদের যৌণসম্ভোগের সামগ্রী হিসেবে গণ্য করে, বিশেষতঃ কট্টর হেন্দূত্ববাদী সার্কলে। সনাতনীদের সোসাল মিডিয়ায়, ফেসবুক আর হোয়াটস্যাপের প্রাইভেট গ্রুপগুলোতে বুসলিম মেয়েদের সেক্স ভিডিও খুব চড়া দামে বিকোয়। আর আয়েশার মতো অসামান্য সুন্দরী, লাস্যময়ী বুসলিমা নারীর সেক্স ভিডিও তো লাখে বিকোবে। তারওপর এমন কামজাগানীয়া শাদীশুদা মাযহাবী বিবিকে নিজ ঘরে ওর ইচ্ছার বিরুদ্ধে একাধিক সংস্কারী পুরুষ জবরদস্তী করে গণ;., - এই সেক্সভিডিও তো আসলেই বিরল, তাই মালটাও কামানো যাবে দেদারসে।

আয়েশা বেচারী নিজেকে ছোটানোর ব্যর্থ চেষ্টা করছিলো। তাতে আরো ভালো হলো, জেঠলালের ক্যামেরাতে ওর ভরাট পাকীযা স্তনজোড়ার নাচন কোঁদন রেকর্ড হতে লাগলো। আর জেঠলালও চায় আয়েশা আরও বাধা দিক, প্রতিরোধ করুক। শত্রু গোত্রের সুন্দরীর হেনস্থা দেখে তার ভিডিওর কামুক খদ্দেররা আরও বেশি আনন্দলাভ করবে।

ক্যামেরাগুলো সব ফিট করে ভিডিও অন করে দেয় জেঠলাল।

জেঠলালঃ চলো সাথীরা, সবাই মিলে মজা লোটো এই বুসলিম রেণ্ডীর!

সবাই একযোগে ঝাঁপিয়ে পড়ে আয়েশার ন্যাংটো গতরের ওপর। জেঠলাল আয়েশার গোলাবী ঠোঁটে গালে জোর করে চুম্মী করতে থাকে। আয়েশার ডান পাশের চুচিটা ধরে পোপট বোঁটা সমেত স্তনের ডগা মুখে ঢুকিয়ে বাচ্চা ছেলের মতো চুষতে আরম্ভ করে। বামপাশের ম্যানাটা সোহনরাম দখলে নিয়ে সেও আয়েশার দুদ্দুর বোঁটা চুষতে আরম্ভ করে। হাতীরাম মুখ ডুবিয়ে আয়েশার ন্যাংটো পেট চাটতে থাকে, ওর গভীর কুয়ার মতো নাভীর ছেঁদায় জীভ দিয়ে সুড়সুড়ি দিতে থাকে। আর সোধী জীভ বের করে আয়েশার নির্বাল গুদের লম্বা চেরাটা চেটে দিতে থাকে। ডাঙায় ওঠানো মাছের মতো ছটফট করতে থাকে আয়েশা। আর সাত কামুক সনাতনী মরদ মিলে ওর চসকা বদনখানা কামড়ে ছিঁড়ে খেয়ে নিতে থাকে।

[Image: 282439.jpg]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#11
[Image: 48243169-2261151097489697-1926447614287413248-n.png]

আয়েশার পুরো ফরসা শরীরখানা কামড়ে লাল হয়ে গেছে, জায়গায় জায়গায় দাঁতের দাগ।

জেঠলাল আয়েশ করে আয়েশার টসটসে ঠোঁটজোড়া কামড়ে কিস ভাঙ্গে, তারপর অপমানে ওর আপেলের মতোন লালিমায় রক্তিম গালটা কামড়ে ধরে।

আয়েশাঃ (ফোঁপাতে ফোঁপাতে) প্লীয, ভাইয়েরা, আমার এমন সর্বনাশ তোমরা করো না.... প্লীয় আমাকে ছেড়ে দাও....

বেচারীর কাকুতি মিনতি কেউ পাত্তাই দেয় না। ভিডিও ক্যামেরায় দেখিয়ে আয়েশার নির্বাল গুদের কোয়াজোড়া ফাঁক করে আঙ্গুল ভেতর-বার করতে থাকে সোধী। চুচি চুষছে, বগল চাটছে, ঠোঁটে চুম্মী দিচ্ছে, নাভীর গর্তে শৃঙ্গার করছে, আর তার সাথে গুদে আঙুল পোরায় অনিচ্ছাসত্বেও ভীষণ গরম হয়ে গেছে আয়েশার শরীর। সোধীর দেখাদেখি সোহনরাম, পোপট, ভীড়ে আর হাতীরামও এক এক করে নিজের আঙুল ভরে দেয় আয়েশার গুদে।

জেঠলাল ও আইয়ার দু’দিক থেকে আয়েশার দুই জাং ধরে একদম হাট করে মেলে ধরে ওর নাজুক গুদটা। আর বাকী পাঁচজনে মিলে আয়েশার চুৎটা আঙলী করে দিতে থাকে।

ইচ্ছা করেই সাত সোসাইটীওয়ালা হেন্দূ মিলে সোসাইটীর একমাত্র বুসলিমা রমণীকে জবরদস্তী করে ক্যামেরার সামনে পাকীযা চুৎ কেলিয়ে পাঁচ আঙ্গুল দিয়ে গুদ খেঁচে দিচ্ছে। দু’জন সোসাইটীওয়ালা মাগীর থাইজোড়া টেনে গুদ কেলিয়ে রেখেছে, আর বাকী পাঁচ সোসাইটীওয়ালা মিলে একযোগে মোমিনা সোসাইটীওয়াইফের গুদকেলী করে দিচ্ছে। একটিমাত্র সফেদ পাকীযা চুৎে পাঁচখানা সনাতনী আঙ্গুল যাতায়াত করছে - ভিডিওতে এ দৃশ্য দেখে মাযহাবী পর্ণপ্রেমী সংস্কারী সমঝদারেরা আনন্দ না পেয়ে যাবে কোথায়?

পাঁচ হেন্দূর লাগাতার আঙলীবাজীতে ক্যামেরার সামনেই আয়েশার ঝরে যায় এক দফা।

পোপটঃ আরে দোস্তো, এই বুল্লী রেণ্ডী তো মজা নিচ্ছে সমানে!

সবাই হোহো করে হাসতে থাকে। আর আয়েশা বেচারী লজ্জায় অপমানে মিশে যায় বুঝি বেডের সাথে।

সোহনরামঃ আরে হাতী ভাই, ওই বালিশের তল থেকে আমার বাইঙগনটা দিও তো...

হাতীরাম বালিশের নীচ থেকে একটা বেগুন বের করে সোহরনামের হাতে দেয়।

হাতীঃ এই নে সোহনরাম তোর বুল্লীচোদ বেয়ঙগন...

আয়েশা খেয়াল করে ব্যাপারটা, এক বুসলিম ওয়াইফের গ্যাংরেইপ ভিডিও করা হচ্ছে, অথচ ক্যামেরার সামনেই ওর হেন্দূ ধর্ষকরা একে অপরের নাম ধরে ডাকছে। অর্থাৎ কেয়ারই করছে না কেউ নিজের পরিচয় গোপন করার। ভাবসাব যেন বুসলিম পরস্ত্রীকে জবরদস্তি করে বলাৎকার, মাযহাবী রমণীকে যৌণসম্ভোগ করা যেন হেন্দূদের নাগরিক অধিকার।

আয়েশার গুদটা জবজবে হয়েছিলো। সোহনরাম দশ ইঞ্চির লম্বা-চওড়া পুরো বেগুনখানা এক ঝটকায় বিলকূল ডগা অব্দি আয়েশার গুদে ভরে দিলো।

আয়েশাঃ ইয়া আল্*আআআআআআআআআআআআআ!

আয়েশার তো জানই বেরিয়ে যাবার দশা। ভাগ্যিস রাগমোচনের কারণে যোণীটা পিচ্ছিল হয়ে ছিলো, নইলে এ্যাতো দামড়া বেগুন হঠাৎ করে ঢুকে পড়ায় গুদ ফেটেই রক্ত বেরিয়ে যেতো নির্ঘাৎ।

সোসাইটীর সামান্য দোকানদার, নিম্নশ্রেণীর হেন্দূ ওর মতো পড়ালেখা, খানদানী ঘরের উচ্চশ্রেণীর বুসলিমা রমনীকে বাগে পেয়ে পাশবিক অত্যাচার করছে। ভগওয়া দর্শকদের দেখানোর জন্যই ক্যামেরার সামনে আয়েশাকে যৌণনির্যাতন করছে সোহনরাম। নিজের দোকানের সব্জী দিয়েই নিজের বুসলিমা খদ্দেরকে ;., করছে সে।

আয়েশাঃ (কাঁদতে কাঁদতে) আআআআহহহঃঃঃ.... রাম ভাই, প্লীয ওটা বের করে নাও.... চুৎ ফেটে যাবে আমার! প্লীয রাম....

আয়েশার কাকুতি মিনতি শুনে সোহনরাম আরও তেজ গতিতে মাগীর গুদে বেগুন চালাতে থাকে।

জেঠলাল ইচ্ছা করেই আয়েশার পূর্ণ নাম ধরে ডাকে ক্যামেরার সামনে।

জেঠলালঃ আয়েশা তাকিয়া, উরফ আয়েশা আজমী ভাবীজী, সব্জীর নকলী লুল্লী বের করে নিতে বলছো কেন, আমাদের আসলী লূঁঢ়ের জন্যই তো তোমার ওই পাকীযা ফুড্ডীটাকে তৈয়ার করে নিচ্ছে সোহনরাম... এর পরেই তো আমরা সাত ভগওয়া মিলে তোমার এই মাযহাবী চুৎের ব্যাণ্ড বাজাবো!

জোরদার বেগুন খেঁচার অসহ্য আরামে আয়েশা কাটা পাঁঠার মতো ছটফট করতে থাকে। আর ওর যৌণতড়পানী দেখে সকলেই হোহো করে হাসতে থাকে।

আয়েশা বুঝে যায় ওর ইজ্জত, আব্রু, শরম আর সম্মানের আর কিচ্ছুটি বাকী নেই। সব লুটে নিয়েছে ওর প্রতিবেশীরা। ইজ্জৎ তো গেছেই, নিজের জানটা বাঁচানোর জন্য বলাৎকারী সংস্কারী মরদগুলোর সাথে সহযোগীতা করা ছাড়া আর কোনও উপায় নেই।

আর, আরেকটা ব্যাপারও কিন্তু আয়েশা উপভো‌গ করছে... এতোগুলো পুরুষ শুধুমাত্র ওর জন্য দিওয়ানা। হোক না শত্রূ সম্প্রদায়ের পুরুষ, সাত সাত খানা জওয়ান হেন্দূ মরদের মক্ষীরাণী আয়েশা তাকিয়া উরফ আজমী... এই নির্জলা সত্যটুকু বুঝে পেয়ে শিহরিত হয় আয়েশা।

ক্যামেরার সামনে ওর ক্যালানো গুদে সোহনরামের তুমুল বেগুন শৃঙ্গারে মজা পেতে থাকে আয়েশা। আরও একদফায় জোরালো রাগমোচন হয়ে যায় ওর।

সব্জীর নকলী লুল্লুর বদলে আয়েশার গুদে আসলী ভগওয়া লূঁঢ়ের ক্ষিদেটা চাগাড় দিয়ে ওঠে।

আয়েশাঃ (অস্ফূট স্বরে) ফাক মী, প্লীয...

[Image: AyeshaT4.jpg]
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#12
[Image: 48064231-2261148854156588-236626511593996288-n.png]

আইয়ারঃ কি বললি, রেণ্ডী?!

গুদগুদিতে খিলখিল করে হেসে ফেলতে বাধ্য হয় আয়েশা)

আয়েশাঃ (খিলখিল হেসে) আর পারছি না, অনেক হয়েছে নখরা, এবার চোদো আমায় প্লীয...

ভীড়েঃ কেন চুদবো তোকে, সালী?

আয়েশাঃ কারণ... আমি যে একটা রেণ্ডী...

সোহনরামঃ কি ধরণের রেণ্ডী?

আয়েশাঃ আমি একটা পাকীযা রেণ্ডী...

জেঠলালঃ কাদের রেণ্ডী তুই?

আয়েশাঃ তোমাদের সবার! এই সোসাইটীর সকল হেন্দূর পাকীযা রেণ্ডী আমি...

তারপর সবাইকে অবাক করে দিয়ে ক্যামেরার দিকে সরাসরি তাকায় আয়েশা।

আয়েশাঃ নমস্তে দর্শক... আমার নাম আয়েশা তাকিয়া, উরফ বেগম আয়েশা আজমী, আমার শোহর ফাইজান আজমী। গোকূলধাম হেন্দূ সোসাইটীর বাসিন্দা আমরা। আর এই সোসাইটীর সকল ভগওয়াধারী হেন্দূর মোমিনা মাযহাবী রেণ্ডি হতে পেরে আমি গর্বিত!

সকলে আয়েশার এই পরিবর্তন শুনে হাততালি দেয়।

ভীড়েঃ আহা! রামরাম! আবার বল তো, ছিনাল... কাদের রেণ্ডী তুই?

আয়েশাঃ তোমাদের সবার..

হাতীঃ আমরা সবাই কে হই তোর?

আয়েশাঃ (ইতঃস্ততঃ করতে থাকে) ....

পোপট হালকা চড় মারে আয়েশার গালে।

হাতীরামঃ আমরা সবাই কে হই তোর?

আয়েশাঃ (ইতঃস্ততঃ করতে থাকে, কোনও উত্তর দিতে পারে না) ....

এবার জেঠলাল ভীষণ জোরে এক থাপ্পড় কষায় আয়েশার গালে। চটাশ! করে ভীষণ জোরালো চড়ে আয়েশার মুখটা ঘুরে যায়, ওর চুল ওড়ে বাতাসে।

হাতীরামঃ সালী বুল্লী রেণ্ডী! আমরা সবাই মালিক হই তোর! আমরা যা বলবো, তুই ঠিক তাই করবি! বুঝলি, মাগী?!

আয়েশাঃ জ্বী...

জেঠলাল আবারও আয়েশার অপর গালটাতে ভীষণ জোরে থাপ্পড় কষায়।

হাতীরামঃ জ্বী না, “জ্বী মালিক”... বুঝলি রেণ্ডী?

আয়েশাঃ জ্বী মালিক।

হাতীরামঃ এবার বল আমরা সবাই কে হই তোর?

আয়েশাঃ আমার মালিক...

হাতীরামঃ তুই কি করবি?

আয়েশাঃ তোমরা যা বলবে তাই করবো, মালিক।

সবাই খুশি হয়ে হাসতে আরম্ভ করে।

ভীড়েঃ এবার কুত্তী বুঝে গেছে নিজের আওকাত...

সোধী আর পোপট আয়েশার হাতের বাঁধন খুলে ওকে মুক্ত করে দেয়, জেঠলাল চুল ধরে ওকে বিছানা থেকে ওঠায় আর সোহনরাম ধাক্কা মেরে আয়েশাকে বিছানা থেকে ফেলে দিয়ে মেঝেতে বসিয়ে দেয়।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#13
[Image: 47689331-2261148114156662-2151224001874100224-n.png]

সব জেন্টস একে একে ক্যামেরার সামনে কাপড় খুলে ধুম ন্যাংটো হয়ে যায়। প্রত্যেকের বাড়া একদম খাড়া হয়ে আছে। নিজের গা থেকে ছেঁড়া নাইটীটা খসিয়ে নিয়ে আয়েশা মনোযোগ দিয়ে মেপে দেখতে থাকে সকলের লিঙ্গগুলো।

সোধী - সাড়ে নয় ইঞ্চি (সবচেয়ে বড়ো, চ্যাম্পিয়ন বাড়া)

জেঠলাল - নয় ইঞ্চি (লূঁঢ় প্রতিযোগীতায় দ্বিতীয় পুরষ্কার)

হাতীরাম- সাড়ে আট ইঞ্চি (বাড়া কন্টেস্টের সবচেয়ে মোটা ল্যাওড়া)

ভীড়ে - সাড়ে আট ইঞ্চি (দৈর্ঘ্য একই হলেও ঘেরে সামান্য চিকন)

পোপট - সোওয়া আট ইঞ্চি (যুগ্ম সেকেণ্ড রানার্স আপ)

আইয়ার - আট ইঞ্চি (সবচেয়ে কালো, নিগ্রো ধোন)

সোহনরাম - সাড়ে সাত ইঞ্চি (সবচেয়ে ছোটো)

হেন্দূ সোসাইটীওয়ালাদের আকাটা ল্যাওড়াগুলোর আকার ও আকৃতি দেখে আয়েশা ঘাবড়ে যায়। আবার পুলকিতও হয়। মনে মনে ভাবতে থাকে।

আয়েশাঃ (মনে মনে) মাশাআল*! হেন্দূগুলোর সবার বাড়া কেমন বড়ো আর তাগড়া! সুবহান আল*! সবচেয়ে ছোটো লূঁঢ়টাও ফাইজানের চেয়ে ঢের বড়ো!

ভীড়েঃ দেখছিস কি, রেণ্ডী? এসে সবার বাড়া চুষে দে!

আয়েশাঃ জ্বী মালিক..

আয়েশা সবার আগে জেঠলালের নয় ইঞ্চির রানার্স আপ ল্যাওড়া মুখে নিয়ে চুষতে আরম্ভ করে। আয়েশা আগে কয়েকবার ওর শোহরের লুল্লা চুষে দিয়েছে, ঢের অনিচ্ছাসত্বে বলা বাহূল্য। তবে এবার সে আগ্রহ ভরে জেঠলালের আকাটা ল্যাওড়া চুষতে বসলো। এতো বড়ো অশ্বলিঙ্গ আগে কখনো দেখে নি ও। আকাটা লিঙ্গের ডগায় চামড়ীর ঘন গোছা। চামড়ীদার নিরেট ধোনটা মুখে পুরে নরোম ঠোঁটে চেপে ধরে চোষণ করতে আরম্ভ করে আয়েশা। সোজা দাঁড়িয়ে জেঠলাল ওর সামনে নতজানু, হাঁটু মুড়ে বসে থাকা আয়েশার সুন্দরী মুখড়ার তারিফ করতে করতে বুসলিমা বিবিকে দিয়ে বাড়া চোষাতে থাকে।

জেঠলালঃ আরে ওয়াহ! রেণ্ডী তুই তো দেখছি ল্যাওড়া চোষায় একেবারে বিশ্বচ্যাম্পিয়ান!

আয়েশাঃ (হেসে উঠে) চোষার মতোন উপযুক্ত এমন দমদার, ভগওয়া লূঁঢ় মিললে আমার মতো সব পাকীযা আওরতই ল্যাওড়া খাওয়ায় ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন বনে যাবে!

বলে আয়েশা আবার তীব্র চোষণ আরম্ভ করে। সোসাইটীর সাতখানা ভগওয়া বাড়া ওকে চুষে সেবা করতে হবে, তাই একটা বাড়া নিয়ে বেশিক্ষণ সময় ব্যয় করা যাবে না।

আয়েশার তুমুল লিঙ্গমেহনে পাঁচ মিনিটের মধ্যেই জেঠলালের মাল আউট হবার জোগাড় হয়ে যায়।

জেঠলালঃ আহহহহ রেণ্ডী! কি চুষছিস সালী! আমি ঝরতে যাচ্ছি, তোর মুখের ভেতর ঢালবো... একটা ফোঁটাও যেন মাটিতে না পড়ে!

বলতে না বলতেই ভজভজ করে জেঠলাল ঝরে যায় আয়েশার মুখগহ্বরের ভেতর। আয়েশা ঠোঁটজোড়া বাড়ার গায়ে চেপে ভ্যাকুয়াম মেশিনের মতো চোষণ করে জেঠলালের থকথকে বীর্য্য শোষণ করে নিতে থাকে, আর পেচ্ছাপের ছিদ্র থেকে ফ্যাদার গোলক বের হওয়া মাত্র গ্লবগ্লব করে গিলে নিতে থাকে।

তবুও এতো বিপুল পরিমাণে আয়েশার মুখের ভেতর বীর্য্যপাত করলো জেঠলাল যে চার পাঁচ বুঁদ ফ্যাদা ওর ঠোঁটের কোণ দিয়ে ছিটকে পড়ে গেলো মেঝেয়।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#14
জেঠলালের সমস্ত বীর্য্য খেয়ে নিয়ে আয়েশা মুখ হাঁ করে হাঁপায়।

কয়েক বুঁদ ফ্যাদা পড়ে গেছে দেখে জেঠলাল ঠাস করে আয়েশার গালে চড় মারে।

জেঠলালঃ সালী বুল্লী কুত্তী! সনাতনী বীর্য্য কত পবিত্র জানিস না বুঝি? চাট রেণ্ডী, চেটে সাফ কর ওগুলো!

বাধ্য কুত্তীর মতো আয়েশা নীচু হয়ে মেঝের টাইলসে পড়ে থাকা জেঠলালের চার পাঁচ ফোঁটা বীর্য্য চেটে চেটে খেয়ে নিতে থাকে।

বুসলিমা গৃহবধূর এমন অধঃপতন দেখে বাকী সোসাইটীওয়ালারা হাসাহাসি করতে থাকে। জেঠলাল তৃপ্ত হয়ে বেডে বসে পরে।

ভীড়ে এগিয়ে গিয়ে চুল খামচে ধরে মেঝে চাটতে থাকা আয়েশাকে ওঠায়। কিছুই বলে দিতে হয় না, আয়েশা লক্ষী মেয়ের মতো ভীড়ের সাড়ে আট ইঞ্চির চামড়ীদার লূঁঢ়টা মুখে পুরে চোষণ করতে থাকে।

ভীড়েঃ আহহহহহ! সালী, মাযহাবী আওরত নাকি গান্দেগী সাফ করার ভ্যাকুয়াম মেশিন?!?!

আয়েশা তো ইচ্ছা করেই তীব্র চোষণ করছে, যেন অল্পতেই ঝরে যায় ওর সোসাইটীওয়ালারা। কয়েক মিনিট বাদেই ভীড়ে ওর মুখের ভেতর ঝরে যায়। আয়েশা এবার ভূল করে না, চোঁ চোঁ করে ভীড়ের বাড়া থেকে সমস্ত ফ্যাদা চোষণ করে গিলে নেয়। একটা বীর্য্যবুঁদও ওর মুখের ভ্যাকুয়াম মেশিন থেকে পালিয়ে বাঁচতে পারে না।

জেঠলালের মতো সোধীও কট্টর সংস্কারী এবং বুসলিমবিদ্বেষী। আয়েশার চুল খামচে ধরে সরাসরি ভীড়ের বাড়া থেকে টেনে তুলে আয়েশার চেহারাটা নিজের তলপেটের সামনে নিয়ে আসে সে।

ভীড়ের বীর্য্য গেলার পর মুখ হাঁ করে শ্বাস নিচ্ছিলো আয়েশা। আয়েশার সে খোলা মুখে সোধী দামড়া বাড়াটা পুরে দেয়। তারপর দুইহাতে আয়েশার মাথার চুল আঁকড়ে ধরে পাকীযা রমণীকে মুখচোদা করতে থাকে।

সোধীর সাড়ে নয় ইঞ্চির দানব বাড়াটা দেখে একটু ঘাবড়ে গেছিলো আয়েশা, কিন্তু বেচারীর তো পালিয়ে বাঁচবার রাস্তা ছিলো না। ওকে চিন্তার ফুরসত না দিয়েই সোধী তার অশ্বলিঙ্গটা চুল খামচে ধরে আয়েশার মুখে পুরে ঠাপাতে আরম্ভ করে দিয়েছে। আয়েশা বেচারী শ্বাস নেবারও সুযোগ পাচ্ছে না, সোধী ঘপাৎঘপাৎ করে জানওয়ারের মতো ওকে মুখচোদা করে যাচ্ছে। চতুর আয়েশা যে ভ্যাকুয়াম চোষণ দিয়ে সোধীকে খাল্লাস করবে সে নিঞ্জা টেকনিক এবারে খাটছে না। সোধী নিজের ইচ্ছামতো সুন্দরী আয়েশার পাকীযা মুখড়া টাকে ফেইসফাক করছে। পাঁচওয়াক্তা নামাযী, দ্বীনদার আয়েশা যে মুখ দিয়ে দোয়া, সূরা পড়ে, সেই পবিত্র মুখের ভেতর আকাটা ভগওয়া বাড়া পুরে নোংরা করে শত্রু গোত্রের পাকীযা রমণীকে মুখচোদা করে আনন্দ নিচ্ছে সোধী, আর ভিডিও ক্যামেরায় বুসলিমা নারীর যৌণনির্যাতনও দেখাচ্ছে।

তারপরও যুবতী নারীর মোলায়েম মুখগহ্বর বলে কথা, তারওপর প্রতিপক্ষ মাযহাবের সুন্দরী ললনার পাকীযা মুখড়া। অনেকক্ষণ ধরে পাকীযা খানকীটার সুন্দর মুখড়া ঠাপানোর ইচ্ছা থাকলেও সোধী টিকতে পারলো না, মিনিট দশেকের মধ্যেই ঝরে গেলো আয়েশার মুখের ভেতর। আয়েশা ঠিকমতো নিঃশ্বাসই নিতে পারছে না, তবুও প্রাণপনে হেন্দূ মালিকের বীর্য্য গলাধঃকরণ করার চেষ্টা করতে লাগলো।

আয়েশার মুখের ভেতর গলগল করে বীর্য্যস্থলন করে দিলো সোধী, সেটা অনায়াসে গিলে ফেলতে পারতো আয়েশা। কিন্তু ওকে যৌণনির্যাতন করার জন্য সোধী বীর্য্যস্থলনরত বাড়াটা ঠাপাচ্ছে বলে সমস্যা হয়ে গেলো। মাগীর মুখ ভর্তী করে ফ্যাদা ঝেড়ে সোধী ল্যাওড়াটা বের করে নিতেই আয়েশা জোরে জোরে কাশতে আরম্ভ করে, আর তার ফলে মুখের ভেতর জমে থাকা বীর্য্যের দলাগুলো পড়ে যায়। কয়েক বুঁদ ফ্যাদা সোধীর পায়ের ওপর পড়ে, বাকী বীর্য্য মেঝেতে।

প্রতিবেশীনী বুসলমান মাগী ফ্যাদা বিনষ্ট করেছে দেখে সোধী ক্ষেপে যায়। আয়েশার চুল খিঁচে ঠাস ঠাস করে একের পর এক থাপ্পড় মারতে থাকে বেচারীর গালে। ক্যামেরায় দেখিয়ে দেখিয়ে পরপর চার চারটে জোরালো চড় মেরে আয়েশার ফর্সা গাল একদম পাকা টমেটোর মতো লাল করে দেয় সোধী। তারপর বেচারীর চুল খিঁচে ওকে নীচে নামায়।

সোধীঃ সালী রেণ্ডী! করেছিস কি? চাট কুত্তী! চেটে সব সাফ কর, ছিনাল!

আয়েশা দেখে সোধীর পায়ের ওপর কয়েক দলা নোংরা বীর্য্য পড়ে আছে। লম্বা জীভ বের করে কুকুরীর মতো সোধীর পায়ের উপরিভাগ চেটে চেটে নোংরা ফ্যাদা খেতে থাকে আয়েশা। সোধীও ঠ্যাংটা তুলে আয়েশাকে দিয়ে নিজের পা চাটাতে থাকে, আর আয়েশাও নিজের খানদানী ইজ্জৎ ভুলে সোসাইটীর হেন্দূ মালিকের পদলেহন করে দিতে থাকে। সমস্ত দৃশ্য ভিডিওতে ধারণ হয়।

জেঠলাল একটা ক্যামেরা আয়েশার মাথার দিকে ফোকাস করে ধরে। পা চাটিয়ে সোধী আয়েশার মুখের ভেতর পায়ের আঙুল পুরে দেয়, আর আয়েশাও বিনা বাধায় ওর হেন্দূ মালিকের পদাঙ্গুলি চুষে চেটে দিতে থাকে কুকুরের মতো। জেঠলাল জুম করে আয়েশার পা চাটার দৃশ্য রেকর্ড করতে থাকে।

পদলেহন হয়ে গেলে সোধী এবার পায়ের পাতা তুলে দেয় আয়েশার মাথার ওপর। ইসলামী মাযহাবে ব্যক্তির মাথায় পা ছোঁয়ানো হারাম ও গুণাহর কাজ। সোধী ইচ্ছা করেই আয়েশার মাথার ওপর পায়ের পাতা রেখে ওকে বাধ্য করে মেঝের বীর্য্য চেটে খাবার জন্য। জেঠলাল ভিডিও করে নেয়, আয়েশা বেচারী কুকুরের মতো জীভ বের করে মেঝের টাইলস চেটে চেটে নোংরা বীর্য্য খাচ্ছে, আর বুসলিমা মোমিনার মাথার ওপর পায়ের পাতা রেখে হেন্দূ শ্রেষ্ঠত্ববাদী সোধী তার পাকীযা যৌণদাসীকে নিয়ন্ত্রণ করছে।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#15
[Image: 47046093-2252720654999408-8064057834205085696-n.png]


মেঝে থেকে সোধীর সমস্ত বীর্য্য চেটে পরিষ্কার করে খেয়ে নেয় আয়েশা। এরপর পোপট আসে। আয়েশা দেরী না করে পোপটের সোওয়া আট ইঞ্চির লূঁঢ়টা মুখে ঢুকিয়ে তীব্র ভ্যাকুয়াম চোষণ দিতে থাকে। সোধী যে নৃশংসভাবে খানদানী ঘরেলু হাউজওয়াইফটাকে হেনস্থা আর নির্যাতন করেছে, তা দেখে পোপট এমনিতেই গরম খেয়ে ছিলো। তাই আয়েশার নরোম, গরোম, পিছলা, আঁটোসাটো মুখের ভেতর টনটনে বাড়াটা ঢোকানোর খানিক বাদেই সে ঝরে গেলো মাগীর মুখের ভেতর।

হেন্দূ মালিকের বীর্য্য ফেললে কি শাস্তি হয় আয়েশার সে ট্রেনিং হয়ে গেছে, তাই ও জানপ্রাণ দিয়ে পোপটের ল্যাওড়াটা চুষে সমস্ত ফ্যাদা গবগব করে গিলে ফেললো।

এবার আইয়ারের পালা। আয়েশার গাত্রবর্ণ ধবধবে ফরসা, আর বর্ণবাদের সামান্য ধাঁচ আছে ওর মধ্যে। আইয়ারের আট ইঞ্চির বাড়াটা সবচেয়ে কালো।

আয়েশাঃ (মনে মনে) আস্তাঘফেরুল*.... ইয়াক্কী! ছিহ! কি কালা এটার লুল্লাটা!

আয়েশা খুব মুশকিলের সাথে, চেহারায় ঘেন্নার ভাব নিয়ে আইয়ারের চামড়ীদার মাদ্রাজী পেয়াঁজের মতো মস্তো মুণ্ডিটা মুখে পুরে নিয়ে চোষণ করতে থাকে।

জেঠলাল ফোকাস করে, আয়েশার সফেদ ফরসা চেহারায় আইয়ারের বেজায় কালো বাড়াটা মানিয়েছে দারুণ! আরবী-পারসী ধাঁচের গোরী সুন্দরী মুখড়ায় চেপে ধরা মালাবারী কালা অজগরের চামড়ীদার মুণ্ডু - এটা ভিডিওর টাইটেল স্কৃনশট হিসেবে ব্যবহার করতে হবে।

আইয়ারের কালো লিঙ্গ চোষণ করে দিতে থাকলেও ঘেন্নার কারণে জীভ আর ঠোঁট আলগা করে রেখেছে আয়েশা, যে কারণে ভ্যাকুয়াম শৃঙ্গার করতে পারছে না। তবে দরকারও হলো না, মাদ্রাজী লূঁঢ়ে গাঁথা পাকীযা গোরী সুন্দরীর অপরূপা চেহারা দেখে আইয়ার পাঁচ মিনিটের মধ্যে ঝরে গেলো আয়েশার মধ্যে। আয়েশা বমি করবো করবো করেও কোঁৎ কোঁৎ করে আইয়ারের তামিল বীর্য্য গিলে নিলো।

এরপর সোহনরামের পালা। দোকানদারকে আগিয়ে আসতে দেখে আইয়ারের কালো বাড়াটা মুখ থেকে বের করে নিয়েই সোহনরামের সাড়ে সাত ইঞ্চির বিহারী ল্যাওড়াটা কামড়ে মুখে নেয় আয়েশা, তারপর কপকপ করে চুষে দিতে থাকে।

সোহনরামঃ আহহহহ ভগবান! আরাম করে চোষ, রেণ্ডী! তোর মালিকের আসলী বেয়ঙগন আরামসে চোষ!

আয়েশা কথা শোনে না। পাগলের মতো সোহনরামের ল্যাওড়াটা জীভ-ঠোঁট দিয়ে ভ্যাকুয়াম চোষণ দিতে থাকে।

পাঁচ মিনিট। সোহনরামও খাল্লাস ওর মুখের ভেতরে। এবারও একটা বুঁদও মিস হয় না, সোসাইটীর দোকানদারের পুরো বীর্য্যটুকু গিলে খেয়ে নেয় আয়েশা।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#16
[Image: 48336056-2260345124236961-2959937159408123904-n.png]

দৈর্ঘ্যে রানার্সআপ তবে ঘেরে মোটায় চ্যাম্পিয়ন হাতীরাম এবার আয়েশাকে নিজের সামনে আনে। তার ভীষণ মোটা গাঁটকাটা ল্যাওড়াটা দেখে তো আয়েশা বেচারীর গাঁঢ় ফাটে বলে। ওর কব্জীর চেয়ের মোটা আর নিরেট হাতীরামের লিঙ্গটা।

আয়েশা মুখ বড়ো হাঁ করে নিতে চেষ্টা করে হাতীরামের হস্তীশূঁড়টা। হয় না, মোটকা ধোনটা ঠিকমতো আঁটাতে পারে না মুখের ভেতর।

হাতীরাম তখন চুল পাকড়ে এক ধাক্কা মেরে আয়েশায় মুখের ভেতর বাড়া ঢোকায়। হাতুড়ী পিটিয়ে সরু গর্তে যেমন পেরেক পোরে, তেমনি আয়েশার সরু, অপরিসর মুখ গহ্বরে হস্তীলিঙ্গটা ঠেসে পুরে দেয় হাতীরাম।

হাতীর মোটকা ল্যাওড়াটা মুখে নিয়ে আয়েশার দম আটকে আসে। তবুও প্রাণপণে চোষন করতে থাকে হাতীরামের হাতীর শূঁড়টাকে। দুই চোয়াল আলগা হবার জোগাড়, ঠোঁটের কোণজোড়ায় চাপ পড়ছে এই হস্তীশূল মুখে নিয়ে।

হাতীরামও অবাক হয়, শহরের বেণ্ডীবাড়ীর সবচেয়ে পেশাদার বেশ্যাও তার এই হাতীবাড়া মুখে নিতেও রাজী হয় না, আর এখানে উচ্চশিক্ষিতা পর্দানশীনা খানদানী ঘরেলু বুসলমান রেণ্ডীটা তার হস্তীত্রিশূলটাকে শুধু মুখে নিয়েছেই না, বরং তীব্র চোষণও করে চলেছে। আয়েশাকে আলাদা করে ভ্যাকুয়াম চোষণের প্রয়োজনও হচ্ছে না, হাতীর ধোনটা এতোই মোটা যে ওর পুরো মুখটাই রাবারের মতো অস্বাভাবিক স্ট্রেচ হয়ে প্রাকৃতিক বাড়া-ভ্যাকুয়ামে পরিণত হয়েছে।

হাতীর বাড়ার দণ্ড বেয়ে আয়েশার রাবারব্যণ্ড ঠোঁটজোড়া আসা যাওয়া করছে, তাতেই তীব্র সুখানুভূতি হচ্ছে হাতীরামের। ওদিকে আয়েশা বেচারীর তো প্রাণপাখি খাঁচাছাড়া হবার জোগাড়।

মিনিট দশেক জানপ্রাণ দিয়ে বাড়া-ভ্যাকুয়াম চোষণ দিয়ে হাতীরামকে নিজের মুখের ভেতর খাল্লাস করায় আয়েশা। চেটেপুটে হাতীর সমস্ত বীর্য্য খেয়ে নিয়ে মেঝের ওপর পড়ে হাঁপাতে থাকে বেচারী।

খানিক বাদে ভীড়ে এগিয়ে এসে পাঁজাক‌োলা করে তুলে নেয় আয়েশাকে। বেডের ওপর ছুঁড়ে দেয় মাগীকে। নিজের স্বামীর চিৎপটাং হয়ে বিছানায় পড়ে যায় আয়েশা আজমী।

ভীড়েঃ এসো ইয়ারো! এই বুসলিম রেণ্ডীটার রামচুদাই শুরু করা যাক!
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#17
[Image: 48277722-2260345604236913-4434512943815589888-n.png]

জেঠলাল সংস্কারী রীতিনীতি মেনে বুল্লীখোরী করতে পছন্দ করে। সোসাইটীর একমাত্র বুসলিম বিবি আয়েশা আজমীকে ক্যামেরার সামনেই সনাতনী শিষ্টাচার মেনে পাকীযাভোগ অনুষ্ঠান পরিচালনার আয়োজন করেছে সে।

জেঠলালঃ রুখ.... আগে পাকীযাটার শাগুন করাই...

বলে আয়েশার চুল ধরে ওকে হেঁচড়ে বেড থেকে নামিয়ে আনে জেঠলাল। একটা ক্যামেরার ঠিক সামনে আয়েশাকে হাঁটু মুড়ে বসায়। কৌতূহলী বাকী পুরুষরা আয়েশাকে ঘিরে দাঁড়ায়। জেঠলাল কি ফন্দি এঁটেছে সেটা তারাও জানে না।

জেঠলাল তার কালো ব্যাগ থেকে একটা গোল কৌটা বের করে নিয়ে আসে। কৌটো খুলতে আয়েশা চিনে ফেলে, ওটা সিঁদুরের কৌটো। বাকীরাও বুঝে নেয় জেঠলালের পরিকল্পনা।

আয়েশা উচ্চশিক্ষিতা এবং চতুর রমণী। কৌটো দেখেই ও বুঝে নিয়েছে কামুক হেন্দূ প্রতিবেশী ওকে সিঁদুর পরিয়ে শুদ্ধিকরণ করাবে, ক্যামেরা সাক্ষী রেখে।

চটপটে আয়েশা টানটান করে নিজের চুল বেঁধে ফেলে, কপালে চুল পাট করে মাঝখানে চওড়া সিঁথি রেখে দেয়। তারপর দুইহাত জড়ো করে নমস্কারের ভঙ্গি করে ক্যামেরার দিকে তাকায়। সুন্দরী বুসলিমা নারী হেন্দূরীতিতে প্রণাম করছে দেখে নিশ্চয়ই ভাইরাল মাযহাবী ভিডিওর সনাতনী দর্শকরা খুব হীট খেয়ে যাবে।

ওর সনাতনী বান্ধবীদের বিয়েতে কনেকে সিঁদুর পরানোর দৃশ্যটা খুব উপভোগ করতো আয়েশা, ধর্মে বুসলিম ওরও সুপ্ত খায়েশ ছিলো স্বামী যদি ওর মাথায় সিঁদুর লেপে ওকে বরণ করে নিতো। পরওয়ারদিগার ওর আর্জী শুনেছেন বুঝি, আয়েশার সুপ্ত আশা পূরণ হচ্ছে তবে এতোদিনে। জেঠলালের মতো অনাকর্ষক পুরুষ যদিও, তবুও সিঁদুর পরার ফ্যান্টাসী তো।

ও ভেবেছিলো জেঠলাল আঙ্গুলে ডুবিয়ে ওর কপালে সিঁদুর পরাবে। কিন্তু বিবাহিত জেঠা হারামী তো আর সত্যিসত্যিই বিবাহ করছে না। সে তো কট্টর সংস্কারী খদ্দেরদের কাছে মাযহাবীসেক্স ভিডিওর ভাউ বাড়ানোর জন্য এতসব নাটক বানাচ্ছে।

আয়েশার সামনে এসে দাঁড়ালো জেঠলাল। সিঁদুর প্রত্যাশী প্রণামরতা আয়েশা মাথা ঈষৎ নীচু করে সিঁথি পেতে দিলো।

আঙুল নয়, জেঠলাল তার চামড়ীদার ন্যাতানো বাড়ার মুণ্ডিটা সিঁদুরের কৌটায় চেবালো। মুণ্ডির চামড়ীর গোছাটা লাল রঙে রাঙিয়ে গেলো। তারপর ক্যামেরায় দেখিয়ে দেখিয়ে জেঠলাল সিন্দুর রাঙা বাড়ার মুণ্ডিটা নতমস্তকা আয়েশার কপালে ঠেকিয়ে সিঁথিরেখা বরাবর টেনে নিয়ে গেলো, আর জেঠলালের লিঙ্গমস্তক থেকে সিঁদুর রঞ্জক আয়েশার কপালে অংকিত হয়ে গেলো। মাথা পেতে প্রণাম করে সিঁথিতে জেঠলালের লিঙ্গসিঁদুর গ্রহণ করে শখ মেটালো আয়েশা। আর জেঠলালও হাসতে হাসতে ক্যামেরার সামনে বুসলমান রমণীর পবিত্র কপালে মাথায় আকাটা লিঙ্গ রগড়ে সিন্দুর দান করলো।

সকলে হাততালি দিয়ে জেঠলাল ও আয়েশার সিঁদুরদান উদযাপনক করলো।

তবে প্রত্যেকেই চমকে গেলো, যখন আয়েশার কণ্ঠে সপ্তপদী ব্রতের খাঁটি সংস্কৃত শ্লোক শুনতে পেলো।

[Image: 268f82167842f463b217ac09f97f44f2.jpg]

জেঠলাল যখন ওর কপালে আর সিঁথিতে লূঁঢ় ঘষে ঘষে সিঁদুর রাঙাচ্ছিলো, তখন ক্যামেরার দিকে তাকিয়ে আয়েশা নমস্কারের হাতজোড় করে শ্লোক আওড়াতে লাগলো...

“যদেতত্ হৃদয়ং তব তদস্তু হৃদয়ং মম ।
যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব ।।”

আসলে আয়েশার বেশ কয়েকজন সনাতনী কলেজ বান্ধবী সম্প্রতি বিয়ের পীঁড়িতে বসেছে। বান্ধবীদের সকলের বিয়েতে একাধিকবার সাত পাকে বাঁধা অনুষ্ঠান মনোযোগ নিয়ে দেখতে দেখতে শ্লোকগুলো মুখস্থ করে নিয়েছিলো ও। নববিবাহিতা সংস্কারী স্ত্রীরা তাদের স্বামীর প্রতি বশ্যতা ও আনুগত্য প্রতিজ্ঞা করে এ ব্রতের মাধ্যমে। সংস্কৃত অর্থ না বুঝলেও শ্লোকটা মুখস্থ হয়ে গিয়েছিলো আয়েশার। তাই জেঠলাল ল্যাওড়া দিয়ে ওকে সিঁদুর পরাণোর সময় তা মনে পড়ে গেলো, আর আয়েশাও সাবলীলভাবে ক্যামেরায় তাকিয়ে ব্রত পাঠ করলো।

সকলেই আশ্চর্য্য এবং উৎফুল্ল হয়ে তুমুল করতালি দিলো বুসলমান বধূর মুখে সনাতনী বিবাহব্রত শুনে।

[Image: Bollywood-Ayesha-Takia-Faux-Chiffon-Sare...0x1799.jpg]
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#18
সোধীঃ জয় শ্রীরাম! এ বুল্লী রেণ্ডীটা তো আমাদের গোকুলধাম হেন্দূ সোসাইটীর বারোভোগ্যা ছিনাল। আমরা সকল সোসাইটীওয়ালা মিলে আয়েশা মাগীকে সিঁদুর দান করবো!

বলে সোধী জেঠলালের হাত থেকে কৌটাটা নিয়ে বাড়া ডোবায়। প্রণামরতা আয়েশা সোধীর দিকে ফিরে মাথা নত করে। সোধী সিঁদুর রাঙা মুণ্ডিটা আয়েশার কপালে ঠেকিয়ে সিঁথি বরাবর ঘষতে থাকে। জেঠলাল যেখানে সিঁদুর এঁকেছে, তার ঠিক পাশ বরাবর সোধীও তার ধোন ঘষে আয়েশাকে সিঁদুর পরাতে থাকে।

আয়েশাও সোধীর শিশ্নসিঁদুর গ্রহণ করে বিবাহব্রতের প্রতিজ্ঞা ব্যক্ত করে।

[Image: 1473746238-Sindoor-Wholesale-Satin-print...kameez.jpg]

তারপর একে একে পোপট, হাতী, ভীড়ে, সোহনরাম ও আইয়ার এগিয়ে এসে সিঁদুরে মুণ্ডি রাঙিয়ে আয়েশার কপালে বাড়া ঘষে সংস্কারী রীতিতে পাকীযাকে সিঁদুরদান করে। আয়েশা নতমস্তকে সকলের, মাথা পেতে এমনকী আইয়ারের কালো বাড়ার সিন্দুর গ্রহণ করে, আর প্রত্যেক হেন্দূ মালিকের প্রতি বশ্যতা স্বীকার করে সপ্তপদী বিবাহব্রত উচ্চারণ করতে থাকে।

সাত সাতখানা বাড়ার সিন্দুর নিয়ে আয়েশার বহুদিনের খোয়ায়েশ পূর্ণ হয়। ক্যামেরার ভিউয়ারে নিজের কপালে ও সিঁথিতে দগদগে লাল সিন্দুর দেখে খুব প্রীত হয় ও।

এভাবে ক্যামেরার সামনে সাত সোসাইটীওয়ালা হেন্দূ তাদের সুন্দরী বুসলিমা সোসাইটীওয়ালীকে সনাতনী রীতিতে সিঁদুর পরিয়ে শুদ্ধিকরণ করায়।

নিজেকে সাত হেন্দূ স্বামীর সিঁদুরওয়ালী বউ বলে মনে হয় আয়েশার। ওর মুখে উজ্বল হাসি, মাথায় জ্বলজ্বল করছে টকটকে লাল সিঁদুর।

জেঠলাল এবার আয়েশার চুল ধরে ওকে টেনে ওঠায়, তারপর ধাক্কা মেরে বেডের ওপর ফেলে দেয়।

আকাটা সাত বাড়ার দানকরা সিঁদুর মাথায় নিয়ে ধপাস করে স্বামীর বিছানায় চিৎপটাৎ হয়ে পড়ে যায় আয়েশা।

[Image: 09861a9c3b3570903785b284d570ac88.jpg]
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#19
জেঠলালঃ আরে হাতী ভাই, কণ্ডোম এনেছো তো?

হাতীরামঃ হাঁ জেঠা ভাই, তবে একটা গড়বড় হয়ে গেছে

জেঠলালঃ কি গড়বড়, হাতী ভাই?

হাতীরামঃ আমরা এখানে আছি সাতজন, কিন্তু নিরোধ পেয়েছি মাত্র চারখানা...

জেঠলালঃ কোনও ব্যাপার না হাতী ভাই, এই মাযহাবী রেণ্ডীকে বিনা নিরোধে চুদবো সবাই, আর ছিনালটাকে প্রেগন্যান্ট করে আমাদের বাচ্চার মা বানাবো!

এটা শুনে সবাই আনন্দে হেসে ওঠে। আর আয়েশা ভয় পেয়ে যায়।

আয়েশাঃ না, মালিক। এমনটা করো না... প্লীয.... যা চাও আমাকে নিয়ে করো, কিন্তু আমাকে প্রেগনেন্ট করে দিয়ো না...

সবাই একটু রেগে যায়। ভীড়ে এগিয়ে এসে ঠাস! ঠাস! করে আয়েশার দুই গালে চারটে থাপ্পড় মারে খুব জোরে।

ভীড়েঃ তোকে জিজ্ঞেস করেছে কেউ, রেণ্ডী? যা বলবো তোকে তা করতেই হবে!

সোধীঃ রেণ্ডী, তোর কপালে সিঁদুরদান করেছি, এবার আমাদের সো‌সাইটীওয়ালাদের বাচ্চা তোর পেটে তো নিতেই হবে...

আয়েশাঃ মালিক, প্লীয...তোমরা আমাকে প্রেগন্যান্ট করেছো, শোহর জানতে পারলে আমার সংসার বরবাদ হয়ে যাবে...

সোধীঃ আরে ভীড়ূ, মনে হচ্ছে রেণ্ডীটা ঠিকভাবে ওর আওকাত বুঝে উঠতে পারে নি। ছিনালটাকে ওর আওকাত বুঝিয়ে দিতে হবে...

[Image: 48208605-2261140144157459-7899995503746613248-n.jpg]

সোধী আয়েশার চুল ধরে খিঁচড়ে ওকে বিছানা থেকে ফের নামায়। বেডরূমে সোফাসেট ছিলো, বড়ো সোফাটার চওড়া আর্মরেস্টের ওপর পেট রেখে আয়েশাকে উপুড় করে ফেলে নীল ডাউন করায়। আয়েশার তলপেট সোফার হাতলের ওপর রাখা, পাছা উপুড় করে থাকায় সোফা থেকে ওর পাজোড়া ঝুলছে। আইয়ার আর ভীড়ে এসে আয়েশার দুইহাত চেপে ওকে সোফার সাথে আটকে রাখে।

সোধী নিজের প্যান্ট থেকে লেদার বেল্টটা খুলে নেয়। সোধীর আবার চওড়া হান্টার বেল্ট পরার শখ। আজ এটা কাজে আসবে।

জেঠলাল ক্যামেরা ঘুরিয়ে আয়েশার নগ্ন গাঁঢ়ের দিকে ফোকাস করে নিয়েছে ইতিমধ্যে।

হাতে বেল্ট পাকিয়ে নিয়ে সোধী চাবুক পেটানোর মতো করে আয়েশার সফেদ, পুরুষ্টু নিতম্বে ফটাশ! ফটাশ! শব্দে বেল্ট মারতে থাকে।

আয়েশা বুক ফাটিয়ে ব্যাথায় চিৎকার করতে থাকে আর ছটফট করতে থাকে, তবে ভীড়ে আর আইয়ার ওকে চেপে ধরে রাখায় বেচারী ছুটতে পারে না। সোধী উন্মত্তের মতো আয়েশার ন্যাংটো গাঁঢ়ে বেল্ট মারতে থাকে।

[Image: 192c16d01d1da1ab97982fe70544fb3e.jpg]

আয়েশাঃ ইয়া আল্*! বাঁচাও! আমায় মেরে ফেললো গো!...

বুসলমান বউটা যতই চেঁচাতে থাকে, সোধী ততই জোরসে আয়েশার ন্যাংটো গাঁঢ়ে বেল্টের চাবুক পেটাতে থাকে।

[Image: 0-462.jpg]

বেল্টের আঘাতে আয়েশার সফেদ গাঁঢ় একদম লাল হয়ে ওঠে। বেশ কয়েকবার আয়েশার মাযহাবী পোঁদ চাবকিয়ে শান্ত হয় সোধী। বেল্ট তুলে দেয় জেঠলালের হাতে।

জেঠলালও নির্দয়ভাবে আয়েশার গাঁঢ়ে, সংবেদনশীল থাইতে সজোরে বেল্ট পেটাতে থাকে। স্কুলের মাস্টারমশাই যেমন করে অবাধ্য ছাত্রকে বেত্রাঘাত করে, তেমনি সিঁদুরওয়ালী অবাধ্য সোসাইটীওয়াইফকে লেদার বেল্ট দিয়ে চাবুকপেটা করতে লাগলো সোসাইটীওয়ালারা।

[Image: christine-belt-spanking-007.jpg]

জেঠলাল কয়েকবার আয়েশার গাঁঢ় পিটিয়ে বেল্টখানা পোপটের হাতে দিলো, পোপটও ফটাশ ফটাশ! করে দয়ামায়া ছাড়াই আয়েশার পোঁদ চাবকালো। এভাবে একে একে সোহনরাম, ভীড়ে, হাতী ও আইয়ার সকলেই চামড়ার বেল্টটা হাতে নিয়ে আয়েশাকে ক্যামেরার সামনে নির্মমভাবে চাবুক পেটা করলো। ফটাশ! ফটাশ! করে লেদার বেল্ট দিয়ে ওরা অসহায়া গৃহবধূর ন্যাংটো গাঁঢ়, থাই, কোমর চাবকে লাল করে দিলো। আয়েশা বেচারীর পুরো পশ্চাদ্দেশ জুড়ে চাবুকের লাল দাগ, যেখানে যেখানে বেল্ট আঘাত করেছে সেখানে সরল রেখায় লাল হয়ে ফুলে উঠেছে ত্বক।

সোধীঃ এবার বল রেণ্ডী, আমাদের আর কখনো না বলবি?

আয়েশাঃ (ব্যাথায় কঁকিয়ে) না মালিক...

আয়েশা ওর পাকা টমেটোর মতো লাল হয়ে থাকা গাঁঢ়ে হাত বুলিয়ে ফুঁপিয়ে ওঠে।

সোহনরামঃ আমাদের বাচ্চা পয়দা করবি?

আয়েশাঃ হাঁ মালিক...

সকলে হেসে ওঠে।
[+] 1 user Likes one_sick_puppy's post
Like Reply
#20
[Image: 48052419-2260346874236786-8288920116842725376-n.png]

এবার সকলে সিদ্ধান্ত নেয় ৩ জনের দল বানিয়ে ২ দফায় আয়েশাকে গণসঙ্গম করে চুদবে, আর সবার শেষে ডাঃ হাতীরাম একাই চুদবে আয়েশাকে।

প্রথম দল - জেঠলাল, পোপট আর সোধী

দ্বিতীয় দল - ভীড়ে, আইয়ার আর সোহনরাম

জেঠলাল, পোপট আর সোধী বেডের ওপর চড়ে। ভীড়ে, হাতী, সোহন আর আইয়ার মদের বোতল খুলে লাইভ পাকীযাভোগ দেখার জন্য সোফায় বসে পড়ে।

আয়েশাকে বিছানায় তুলে জেঠলাল ও সোধী ওর চুচিদু’টো কামড়ে কামড়ে চুষতে লাগলো, পোপট আয়েশার গুদ চাটতে লাগলো। খানিকবাদের পোপট আর সোধী জায়গা বদলে চুচি আর গুদে চলে গেলো। এভাবে তারা তিনজনে আয়েশার গুদ আর দুধ নিয়ে কামড়াকামড়ি করতে থাকলো। মাই চোষণ আর যোণী শৃঙ্গারে আয়েশার ব্যাথা দূর হয়ে আরাম বোধ হতে লাগলো। জেঠলাল মুখ দিয়ে আয়েশার গুদ চাটতে থাকা অবস্থায়ই ও এক দফা ঝরে যায়।

জেঠলালঃ এই রেণ্ডী এখন ল্যাওড়া নেবার জন্য তৈরী হয়ে গেছে.

জেঠলাল আয়েশাকে ডগী স্টাইল পযিশনে বসায়, আর পেছন থেকে নয় ইঞ্চির আকাটা ল্যাওড়া মাগীর ভেজা গুদে সেট করে চাপ দেয়, অনায়াসে বাড়ার চামড়ীমোড়া মুণ্ডিটা আয়েশার মূসলমানী চুৎে প্রবেশ করে। উল্টোদিকে সোধী আর পোপট নিজেদের ল্যাওড়া নিয়ে আয়েশার চেহারার সামনে ধরে, আর আয়েশাও একবার সোধী তো পরেরবার পোপটের বাড়া চুষে দিতে থাকে। জেঠলাল পেছন থেকে ওর কোমর জাপটে ধরে চুৎ মারতে থাকে।

কিছুক্ষণ চুৎ মেরে জেঠলাল জায়গা ছেড়ে দেয়। সোধী পেছনে গিয়ে আয়েশার গুদে এক ঠাপে সাড়ে নয় ইঞ্চির আকাটা চ্যাম্পিয়ন ল্যাওড়া পুরে দিয়ে চোদা আরম্ভ করে। জেঠলাল সামনে গিয়ে আয়েশার মুখে বাড়া চোষাতে দেয়। সোধী আয়েশার চুৎ মারতে থাকে দমাদম।

একটু বাদে পোপট আর সোধী জায়গা বদল করে নেয়। এবার পোপট আয়েশার শাদীশুদা চুৎের মজা লুটতে থাকে।

জেঠলাল আর সোধী আয়েশাকে দিয়ে বাড়া চোষাচ্ছে, আর পেছনে পোপট মারছে আয়েশার গুদ।

জেঠলালঃ এবার সালীর চুৎ আর গাঁঢ় একসাথে মারি, চল...

সোধীঃ হাঁ জেঠা প্রা। পাকীযা ছিনালদের গাঁঢ় মারার মজাই আলাদা!

জেঠলাল বিছানায় চিৎ হয়ে শুয়ে আয়েশাকে নিজের ওপর টেনে নেয়। আয়েশা কাউগার্ল হয়ে জেঠলালের ওপর চড়ে বসে, জেঠালালের চামড়ীদার মুণ্ডিটা গুদের ফাটলে সেট করে পকাৎ! আকাটা বাড়াটা গিলে নেয়। জেঠলাল দুই হাতে আয়েশার ঝোলা কদ্দুজোড়া খামচে ধরে চটকাতে থাকে।

[Image: ayeshatakiaridingonmonterdick.jpg]

এই ফাঁকে সোধী কিচেন থেকে সয়াবীন তেলের বোতল নিয়ে আসে। বোতলের মুখ খুলে বাড়ায় তেল মালিশ করে নেয় সে। তারপর সোধী বেডে উঠে আয়েশার পোঁদের ওপর চড়াও হয়। আয়েশা তখন আরাম ভরে জেঠলালের বাড়াগাঁথা হয়ে হালকা চালে কোমর দোলাচ্ছিলো। ওকে কিছু বুঝতে না দিয়ে দুইহাতে আয়েশার পোঁদের দাবনা দু’টো ফাঁক করে ধরে সোধী, আয়েশার আনকোরা বাদামী পায়ুছিদ্রটা উঁকি মারে। থুক করে একদলা থুতু ছিটিয়ে দেয় সোধী ওর পায়ুছিদ্রের ওপর, আর পরমূহুর্তে তেলমাখা মুণ্ডিটা আয়েশার পায়ুফুটকীতে সেট করেই এক চাপ মেরে বাড়াটা ঢুকিয়ে দেয়। সয়াবীন তেলে পিচ্ছিল থাকায় সোধীর ল্যাওড়ার আদ্ধেকটা অনায়াসে আয়েশার গাঁঢ়ে ঢুকে যায়। তারপর এক জোরালো চাপ মেরে পুরো সাড়ে নয় ইঞ্চি বাড়াটাই আয়েশার অভ্যন্ত্রে পুরে দেয়।

[Image: 250-double-penetration.jpg]

শক আর ব্যাথায় আয়েশা চেঁচিয়ে ওঠে, ব্যাথার চেয়ে ভয়ে ও চিল্লাতে থাকে।

আয়েশাঃ ইয়াল*.... মেরে ফেললো আমাকে!

পোপট লাফ মেরে উঠে আয়েশার মুখে ল্যাওড়া ভরে দিয়ে ওর চেঁচামেচি রোধ করে। জেঠলাল আর সোধী একযোগে আয়েশাকে ডাবল পেনিট্রেট করে চুৎ ও গাঁঢ় মারতে থাকে। আয়েশার তিনটে ছেঁদায় আকাটা বাড়া চুদে হোঢ় করতে থাকে। ওদিকে ভীড়ে, হাতী, সোহন আর আইয়ার মদ গিলতে গিলতে হুল্লোড় করে উৎসাহ দিতে থাকে। এদিকে জেঠলাল, সোধী আর পোপট তিনজনে পজিশন অদল-বদল করে আয়েশার চুৎ, গাঁঢ় আর মুখ চোদাই করতে থাকে। টানা ঘন্টাখানেক ধরে তারা তিন ষাঁঢ় মিলে আয়েশার সব ফুটো ব্যবহার করে, তারপর প্রত্যেকেই একে একে আয়েশার যোণীর মধ্যে হঢ়হঢ় করে বীর্য্যপাত করে দেয়।

[Image: 739ca628284d1c0d18169d3698023377-20.jpg]
একের পর এক আয়েশার জরায়ুমুখে বীর্য্যস্থলন করে জেঠলাল, পোপট আর সোধী বিছানা ছেড়ে চলে যায়। সোফায় গিয়ে মদের গ্লাস নিয়ে আয়েশ করে বসে পড়ে।

তবে আয়েশা বেচারীর আরাম করবারও ফুরসত পায় না। কারণ ওর ওপর ভীড়ে, সোহনরাম আর আইয়ার খাড়া ধোন নিয়ে চড়াও হয়েছে একযোগে।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)