Thread Rating:
  • 20 Vote(s) - 2.1 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller আমার বেশ্যা বউয়ের চরম শাস্তি
#1
Rainbow 
বিঃদ্রঃ এই গল্প সম্পূর্ণরূপে কাল্পনিক ও বানোয়াট। কোনও জীবিত বা মৃত ব্যক্তির সাথে গল্পের চরিত্রের কোনও মিল নেই, কাকতালীয়ভাবেও পাওয়া যাবে না। গায়ের জোরে মিল খুঁজতে যাবেন না।





আমার বেশ্যা বউয়ের চরম শাস্তি

[Image: 159623669-116814460461030-3779794107541175552-n.jpg]
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি সাকিব, আর আমার সুন্দরী বউটা একটা আস্ত খানকী মাগী।

আমাদের বিয়ে হয়েছে ১০ বছরের বেশি। একটা মেয়ে আছে আমাদের। ভাবছেন সুখের সংসার? মোটেও না।

আমার বউ তানিমা সুলতানা তান্নি মোটেও সংসারী মেয়ে নয়। সুলতানা দেখতে অতীব লাস্যময়ী। আরবী নারীদের মতো কাঁচা সোনার মতো গায়ের রঙ। সুন্দরী মুখের অবয়বও বিদেশীনীদের মতো। যেখানেই যায় সেখানেই পুরুষেরা চোখ ঘুরিয়ে ওর দিকে তাকাতে বাধ্য হয়।

আমাদের মেয়ে গ্রামে থাকে। আমি সেলস ম্যানেজারের চাকরী করি একটি বেসরকারী প্রতিষ্ঠানে। আর আমার বউ তানিমা সারা বছর দেশে-বিদেশে ঘুরে বেড়ায়।

নজরকাড়া রূপ আর আকর্ষণীয়া দেহবল্লরীর কারণে এয়ারহোস্টেসের চাকরীটা হয়ে গেছিলো তানিমার কয়েক বছর আগে। একটা আরব এয়ারলাইনসের বিমানবালা হিসাবে যাত্রীদের আপ্যায়ন, মনোরঞ্জন (এবং আরও বেশি কিছু) করতে হয় ওকে। তানিমা দেশে আসেই না বললে চলে। বছরে বড়জোর সপ্তাহ তিনেকের জন্য দেশে আসে।

এয়ারহোস্টেসের চাকরীতে নাকি ছুটি পাওয়া কঠিন। মিথ্যে কথা। ছুটি প্রচুর পায়, প্রতিমাসেই নির্দিষ্ট ফ্লাইট ডিউটীর কোটা পূরণ করে ফেললে অবসর পাওয়া যায়। লোকমুখে গুজবে শুনেছি আমার বউয়ের নাকী অনেক চাহনেওয়ালা। দেশ-বিদেশের বিভিন্ন ধনী ব্যক্তিরা আমার বিমানবালা বউকে নিয়ে প্রমোদভ্রমণে নিয়ে যায়। এয়ারলাইন্সের পাইলট থেকে শুরু করে ব্যবসায়ী যাত্রীরা টাকা, দামী উপহারের বিনিময়ে তানিমাকে ব্যবহার করে।

বিশ্বাস না করারও তেমন কারণ নেই। কারণ আমার বউ অর্থ, খ্যাতি লোভী, চরম লেভেলের গোল্ড ডিগার যাকে বলে। ছোটো মফস্বল শহরে কলেজ পড়ুয়া সুন্দরী মেয়েটিকে দেখে ওর রূপের প্রেমে পড়ে গিয়েছিলাম। বিয়েটাও হয়ে গেছিলো হুট করে। বিয়ের পরে ওকে আমিই পড়ালেখা করিয়েছি। সুলতানা তেমন ভালো ছাত্রী ছিলো না, কোনওমতে টেনেটুনে পাশ করলো। ওকে দিয়ে ইউনিভার্সিটির উচ্চশিক্ষা হবে না বুঝতে পেরে একটা এয়ারহোস্টেস ট্রেনিং ইন্সটিটিউটে ভর্তী করিয়ে দিয়েছিলাম। খুব বেশি উচ্চাশা ছিলো না আমাদের। ডিপ্লোমা করে বড়জোর কোনও একটা ডমেস্টিক এয়ারলাইনসে চাকরী জোটাবে এটাই প্রত্যাশা ছিলো।

তবে তানিমা অবাক করে দিয়ে এক নামকরা আরবী এয়ারলাইন্সে ইন্টারন্যাশনাল বিমানবালার চাকরী পেয়ে গেলো। আসলে ওর চোখ কাড়া মডেল লুকস, কাঁচা সোনার মতো গায়ের রঙ, বাচ্চা হবার পরেও শিশুকে ব্রেস্টফীডিং না করানোর কারণে ভরাট, উদ্ধত স্তনজোড়া, চওড়া চাইল্ডবেয়ারিং হিপস আর পাতলা কোমর দেখে রিক্রুটিং এজেন্সী ওকে লুফে নেয়।

তারপর থেকেই আমার বউয়ের ভেতরে পরিবর্তন লক্ষ্য করতে থাকি। কয়েকমাস বিদেশে চাকরী করার পর থেকে দেশে আসা বন্ধ করে দেয় ও। আগে হোয়াটসএ্যাপে ভিডিও কলে প্রতিদিন স্বামী-মেয়ের সাথে প্রায় প্রতিদিনই ঘন্টার পর ঘন্টা চ্যাট করতো। ক্রমে সেটা কমতে কমতে সপ্তাহান্তে এক আধদিন এখন যোগাযোগ হয়। তাও ভিডিও কল নয়, শুধু ভয়েস। তানিমার নাকি প্রচুর ব্যস্ততা। নিজে বিমানবালার ডিউটীর পাশাপাশি নতুন জয়েন করা এয়ারহোস্টেসদের গ্রুমিং ক্লাসও নেয়।

গত কয়েক মাস ধরেই বিভিন্ন সোর্সের কানাঘুষো থেকে কানে আসছিলো আমার বউ নাকি একের পর এক এ্যাফেয়ার করে যাচ্ছে। দেশী-বিদেশী একাধিক বয়ফ্রেণ্ড ওর। আমরা স্বামী-কন্যা তাদের বউ-মাম্মীকে সান্নিধ্যে তো দূরের কথা, ভিডিওকলেও পাই না, কারণ পরপুরুষরা আমার ব্যভীচারীণি বউকে নিয়ে ফূর্তি মস্তি করতে ব্যস্ত থাকে।

চাকরীর উপার্জন বাঁচিয়ে বউকে নিজ খরচে পড়ালেখা করিয়ে বিমানবালা বানিয়েছিলাম, আর আজ সেই বউ আমার বনেছে উঁচু দরের শয্যাবালা, গণিকা।

ইদানীং আরেকটা চমকে দেওয়ার মত খবর কানে এসেছে। আমার বউয়ের সাথে নাদির হাসান নামে এক নামকরা ফুটবলারের গভীর এ্যাফেয়ার চলছে বলে গুঞ্জন ছড়িয়েছে কিছুকাল আগে। কয়েকটা গসিপ কলামেও খেলোয়াড় নাদিরের রহস্যময়ী নতুন খেলার সঙ্গীনী নিয়ে কিছু গুজবও প্রকাশিত হয়েছে। তবে মিডিয়া জগৎে তানিমার পরিচয় কেউ জানে না বলে রহস্যময়ী গার্লফ্রেণ্ডের ধোঁয়াশা কাটে নি। তবে মিডিয়া না জানলেও আমার চোখকানকে তো আর অবিশ্বাস করতে পারি না। তানিমা-নাদিরের সেক্সচ্যাট, ন্যুড ফটো শেয়ার আর কিছু অন্তরঙ্গ ভিডিও আমার কাছে এসেছে, তান্নির এক জেলাস সহকর্মীনী এসব স্ক্যাণ্ডালগুলো ভাইরাল লীক করেছিলো। নোংরা ভিডিও/ফটোর নায়িকা আমারই বিয়ে করা বউ তানিমা সুলতানা তান্নি, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই।

তবে চমকে দেয়া খবর এটা নয়, সেটা হলো মাস দুয়েক আগে কাউকে না জানিয়ে গোপনে দেশে ফিরেছে আমার বউ তানিমা। নাদিরের সাথে লীভ টুগেদারও নাকি করেছে মাসখানেক। খেলোয়াড় নাদির পরের ঘরের সুন্দরী বউ, এক বাচ্চার মা আমার রূপবতী তানিমাকে নিয়ে খেলাধূলো করেছে দেদারসে। আশচর্য্যের বিষয়, ওদের সম্পর্ক আরও দৃঢ় হয়েছে। এটাও শুনেছি যে নাদির আর তানিমা এক ম্যারেজ অফিসে গিয়ে গোপনে বিয়েটাও সেরে নিয়েছে।

অথচ আইনতঃ তানিমা সুলতানা তান্নির বর্তমান স্বামী আমি সাকিব। স্বামী থাকার পরেও ডিভোর্স না নিয়ে আরেক ব্যক্তিকে বিয়ে করায় ব্যভীচারের অপরাধে তানিমার কারাদণ্ড বা অর্থদণ্ড বা উভয় সাজাই হতে পারে, আর ওদের বিয়েটাও অবৈধ বলে বাতিল করা হবে। ঝোঁকের মাথায় বিয়ে করে ফেলে তারপর সব জেনে জেল-জরিমানার ভয় ঢুকেছে আমার বেশ্যা বউয়ের মাথায়। তাই বিয়ের পরপরই গোপনে দেশত্যাগ করে ও। তারপর ছুটিতে দেশে আসছে বলে দুই সপ্তাহ পরে সবাইকে জানিয়ে পুনরায় দেশে ফিরে আসে ও।

আমাদের পুরণো ফ্ল্যাটে উঠেছে তানিমা। মেয়েকে পাঠিয়ে দিয়েছি গ্রামের বাড়ী। কারণ, আমি জানতে পেরেছি আমার বদচলন বউয়ের দেশে ফেরার আসল উদ্দেশ্য।

ষড়যন্ত্র করে স্বামীর কাছ থেকে যেকোনও উছিলায় ডিভোর্স নেয়া তানিমার একমাত্র লক্ষ্য। আর স্বামীকে ফাঁসিয়ে ডিভোর্স লেটার হাতিয়ে নেবার পাশাপাশি স্বামীর কাছ থেকে মোটা অংকের মোহরানা লুটে নিতে পারলে তো অর্থলোভী তানিমার জন্য সোনায় সোহাগা। তানিমারই এক এয়ারহোস্টেস বান্ধবী আমাকে সবকিছু আগাম জানিয়েছে।

আমিও প্রস্তুত। কোনওভাবেই ব্যাভীচারিণী মাগীটার ফাঁদে পা দেবো না। বরং পাল্টা উপায় খুঁজছিলাম কিভাবে বেওয়াফা বিবিকে শাস্তি দেয়া যায়, হারামখোর খেলুড়ে নাদির যে আমার সংসার নিয়ে খেলছে তাকে কিভাবে ঢিঢ করা যায় সেটাও ভাবছিলাম।

তবুও এতোদিনের বিয়ে করা সুন্দরী বউ। প্রেমের সংসার ভেঙ্গে যাচ্ছে দেখে চরম হতাশায় ভুগছিলাম। বিশ্বাসঘাতকীনি বউয়ের প্রতি প্রচণ্ড ক্ষোভ, রাগ যেমন লাভার মতো টগবগ করে ফুটছিলো বুকের পাটা ফেটে, তেমনি বিচ্ছেদের নীল কুয়াশাময় অন্তর্যন্ত্রণায় মন ভারাক্রান্ত হয়েছিলো।

দেশে ফিরে আমার বউ সুলতানা খুব মিষ্টি আচরণ করছে। যেন ওর মতো প্রেমবতী স্ত্রী জগৎসংসারে আর একটিও মিলবে না। অথচ দু’জনেই জানি, ঘনঘন চুমু খাওয়া, একটু পরপর স্বামীকে জড়িয়ে ধরা, ঘুমভাঙা সকালে বেড টী করে আনা, আমার পছন্দের মুভি দেখতে বসা, আমার পছন্দের খাবার রান্না করা... এ সকলই নিছক অভিনয়। সুন্দর মুখোশটার আড়ালে লুকিয়ে আছে কদর্য ষড়যন্ত্রের পঙ্কিল চুরেলটা - স্বামীকে বোকা বানিয়ে ডিভোর্স পেপার হাতিয়ে নেয়া আর মোটা অংকের মোহরানা লুটে নেয়া। জেনেছি, আমার কাছ থেকে ডিভোর্স লেটার নিয়ে তানিমা পাবলিকলী নাদিরের সাথে নিকাহ করতে প্ল্যান করেছে। তবে আমিও দেখে নেবো হারামজাদীকে।
[+] 5 users Like one_sick_puppy's post
Like Reply
#3
তবুও এতোদিনের সংসার, প্রেমের বিয়ে ভেঙ্গে যাচ্ছে। বেদনা, যাতনা আর অবসাদে আমি মদ্যপান ধরলাম।

বন্ধু অলোক আর আমি বারে বসে বেহেড মাতাল হচ্ছিলাম সে রাতে। ভেবে ছিলাম ভদকা আর রামের জ্বলন্ত প্রস্রবণে বুকের ভেতরের ছাইচাপা আগুনটা হয়তো প্রশমিত হবে। উল্টো পেগের পর পেগ মাথায় যতই চড়তে লাগলো, ততই আমার বিয়ে করা বিশ্বাসঘাতকিনী বিবির প্রতি ঘৃণা উদগ্র থেকে উদগ্রতর হতে লাগলো।

মধ্যরাত অবধি বারে বসে ড্রিংক করছিলাম আমি আর অলোক। দশটা নাগাদ তানিমা ফোন করেছিলো, কখন ফিরব‌ো জানতে চেয়ে, খাবার বেড়ে আমার জন্য অপেক্ষা করছে বললো। দু’টো কটু কথা শুনিয়ে ফোন কেটে দিয়েছিলাম। তানিমা বার দুয়েক কল করেছিলো, আমি রিসিভ করি নি। এতক্ষণে নিশ্চয়ই ঘুমিয়ে পড়েছে বউটা। আর নয়তো ওর খেলুড়ে নতুন স্বামীর সাথে সেক্সচ্যাট করছে হারামজাদীটা।

মধ্যরাতের পরে বার বন্ধ করে দিতে তাগাদা দিচ্ছিলো। তাই আমি আর অলোক এক বোতল ভদকা নিয়ে আমার বাসায় ফিরে এলাম।

এসে দেখি বেডরূমে আলো নেভানো। তানিমা বিছানায় ঘুমে আচ্ছন্ন। ডাইনিং টেবিলে ঢেকে রাখা বাসনে রাতের খাবার সাজানো। অটুট খাবারগুলো দেখে মনে হলো ভুখা পেটে না খেয়েই শুয়ে পড়েছে আমার বউটা। ভালো হয়েছে, ক্ষুধায় ভুগুক খানকীটা।
[+] 2 users Like one_sick_puppy's post
Like Reply
#4
ড্রয়িং রূমে বসে ভদকার বোতলটা সাবাড় করতে লাগলাম আমরা দু’জনে। আমার মতো অলোকও প্রচুর পেগ মেরে দিয়েছে আজ।

আজাইরা আলাপ করছিলাম আমরা, দুনিয়ার সকল বিষয় নিয়ে। অবধারিতভাবে সেক্স-এর প্রসঙ্গটাও উঠলো।

অলোকের ডিভোর্স হয়ে গেছে কয়েক মাস হলো, তারও একই কেইস। ওর ব্যাভীচারিণী স্ত্রী অফিসের মূ্সলিম বসের সাথে এ্যাফেয়ার করছিলো, শেষে ভেগে গিয়ে ডিভোর্স দিয়ে বিয়ে করেছে বসকে। একে অপরের বেওয়াফা বউদের ব্যাপারে কুৎসা করছিলাম আমরা। অলোকের ডিভোর্স হয়ে গেছে, আমার হতে যাচ্ছে - উভয়েই সুযোগসন্ধানী বেশ্যাদের লালসার শিকার।

কথায় কথায় অলোক বললো, সে বহু মাস ধরে সেক্স করে নি। নারীদেহের স্বাদ মিস করছে সে।

আরে আমারও তো একই অবস্থা। অলোকের চেয়েও দীর্ঘকাল ধরে আমি নারীসম্ভোগ থেকে বঞ্চিত। দেশে ফেরার পরে একবারও তানিমার সাথে শারীরিক সম্পর্ক করি নি আমি। তান্নি অনেকদিন চেষ্টা করেও আমাকে পায় নি, শেষমেষ ক্ষান্ত দিয়েছে।

ঠিক তখনই আমার মাদকাচ্ছন্ন মস্তিষ্কে অতি কুৎসিত একটি চিন্তার বাল্ব জ্বলে উঠলো হাজার ভোল্টের আলো ছড়িয়ে।
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#5
বেওয়াফা বউয়ের ওপর প্রতিশোধ নেবার এটাই তো‌ মোক্ষম তরিকা। আমাকে ফাঁসাতে এসেছে মাগী, এবার দেখ তোকে কিভাবে ফাঁসাই।

অলোককে সরাসরি প্রস্তাবটা করেই ফেললাম, তানিমাকে লাগাতে রাজী আছে কি সে?

শুনে মদের ঘোর সত্বেও একটু চমকে গেলো সে। তারপর তার চোখ জ্বলজ্বল করে উঠতে দেখে বুঝলাম, খুব পছন্দ করেছে আইডিয়াটা। আসলে আমার রূপবতী বউটাকে পরিচিত সকলেই কামনা করে। অলোকও ব্যতিক্রম নয়।

তারওপর তার হিন্দূ্ বউটাকে প্রেম জিহাদে ভাগিয়ে নিয়ে গেছে এক মূ্সলমান পুরুষ। তাই মূ্সলমান ঘরের বউকে সম্ভোগ করে শোধ তুলতে পারবে, এটাও তাকে উত্তেজিত করতে যথেষ্ট। তারওপর তানিমা সুলতানা তান্নি তো লাস্যময়ী মূ্সলিমা রমণী, তার যৌবন সম্ভোগ করবার জন্য তো হাজার পুরুষের লাইন লেগে থাকে।

অলোক একটু ভদ্রতা দেখিয়ে সংকোচ করছিলো, কিন্তু আমি তাকে পষ্ট বলে দিলাম আজ রাতে আমার কথা মতো তানিমাকে না চুদে দিয়ে সে যেতে পারবে না। আমার কু্ত্তী বউ তানিমার পাকীযা চুৎটা আজ যদি ফাঁক না করে, তা নইলে আমি ওর আকাটা বাড়াটা কোপ দিয়ে নামিয়ে ফেলবো বলে শাসিয়ে দিলাম।

বন্ধুর সুন্দরী বিবি তানিমা সুলতানার হীরে বাঁধানো হুরপরী গুদখানা মারবার সুযোগ পেয়েছে শুনে অলোক তো খুশি হয়ে লাফ মেরে উঠে দাঁড়ায়।

“তাহলে আর দেরী কিসের?”

মদ মানবকে পশু বানিয়ে দেয় বলে শুনেছিলাম। মদের প্রভাবে হোক বা প্রতিশোধের নেশায়, আমার কিন্তু বাড়া টনটন করতে আরম্ভ করেছে। আমাদের তিনজনের সুখের ছোট্ট সংসারটাকে লোভী তানিমা তিলেতিলে ধ্বংস করেছে, তার শাস্তি আজ ওকে পেতেই হবে।
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#6
আমার প্রস্তাব শুনে তো অলোক ফাটাফাট কাপড় ছেড়ে ল্যাংটো হয়েই গেলো। ভদকার প্রভাবে আমাদের উভয়ের লাজলজ্জা কমে গেছে। অলোকের হাতীর শুঁড়ের মতো ন্যাতানো অখণ্ড লিঙ্গটা দেখে তো আমি চমকে গেলাম। এই শিথিল অবস্থাতেও ছয় ইঞ্চি লম্বা হবে, আর ঠাটালে তো কতো বড়ো হবে কে জানে?!

আগে বউকে তৈরী করি। অলোককে বললাম চুপচাপ বেডরূমের দরজার পাশে বাড়া তৈরী করে দাঁড়িয়ে থাকতে, আমি সিগনাল দিলেই যেনো সে ঘরে ঢুকে সুলতানাকে আক্রমণ করে। বলার আগেই অলোকের ধোনটা খাড়া হতে আরম্ভ করেছে। ইতিমধ্যেই আট ইঞ্চি লম্বা হয়ে গেছে ল্যাওড়াটা। ইশ! ওই আকাটা মাস্তূলটা আমার প্রিয়তমা বউয়ের টাইট ফুড্ডীতে গাঁথা দেখতে চাই!

বেডরূমে লাইট অফ করা ছিলো। জানালা দিয়ে বাইরের স্ট্রীট লাইটের আবছা আলোয় দেখা যাচ্ছিলো আমার বউ তানিমা ওর অংশে পাশ ফিরে শুয়ে আছে। আমি অন্ধকারে কাপড়চোপড় ছেড়ে উলঙ্গ হয়ে বিছানায় উঠে পড়লাম, আমার দিকে পিঠ করে ঘুমন্ত তানিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম।

বউয়ের পরণে পাতলা কটনের নাইটী। টেপবোতামগুলো খুলে তানিমার চুচিদু’টোকে ন্যাংটো করলাম, আর মাইজোড়া কাপিং করে ধরে টিপতে লাগলাম। ঘুম থেকে আধজাগা হয়ে তানিমা আমার হাত দু’টো বুকের ওপর থেকে সরাতে চেষ্টা করলো।

ঘুমকাতর বিরক্ত স্বরে বললো, “কি করতেসো, সাকিব? ঘুমাতে দাও না...”

সারারাত ভুখাপেটে অপেক্ষা করেও স্বামীর সঙ্গ পায়নি, তাই বুঝি অভিমান দেখাচ্ছে আমার বউটা। ঢ্যামনা মাগী একটা।

[Image: 175540620-130787655730377-2315500003475444288-n.jpg]

তানিমার কাঁধ ধরে ওকে চিৎ করে শুইয়ে দিলাম। টেপ বোতাম সবগুলো খুলে ফেলে নাইটীর ডালা দু’টো মেলে ধরে ওর গর্বের ধন মাইজোড়া ন্যাংটো করে দিলাম।

আমার মেয়ের পূর্ণ হক ছিলো ওই স্তনজোড়ার ওপর। কিন্তু হারামজাদী মাগী মা’টা ওর দুধের শেপ নষ্ট হবে, বুক ঝুলে পড়বে এই অজুহাতে ব্রেস্টফীডিং করাতে অস্বীকৃতি করেছিলো। আর সন্তানকে বঞ্চিত করে বারোভাতারী তানিমা নিজের সেই গর্বের সম্পদজোড়া দেশবিদেশের লম্পট পুরুষদের কামড়ে ছিঁড়ে চুষে খাওয়াচ্ছে।

নাইটীর তলভাগটা গুটিয়ে বউয়ের কোমর পর্যন্ত তুলে দিলাম। উফ! তানিমার মোমের মত মসৃণ, ফরসা থাইজোড়া দেখে আমার ধোন থেকে রস বের হতে লাগলো।

ওমা! তানিমা বুঝি সত্যিই রাগ করেছে আজ। কোনওরাতেই ও প্যান্টী পরে না। প্রথম কয়েক রাত আমাকে জোর করে সেক্স করার ব্যর্থ চেষ্টা করেছিলো, তারপরে জোরাজুরি না করলেও বিনে-প্যান্টীতে বিছানায় আসতো ও, যদি আমার মত পরিবর্তন হয়। আজ রাতে তবে অভিমান করেই প্যান্টী পরে ঘুমাতে এসেছে তানিমা। হাহা। ভাগ্যের পরিহাসে আখাম্বা একখানা ল্যাওড়া ওর প্যান্টী হরণ করার জন্য অপেক্ষমান আছে আজ রাতেই, তবে সেটা ওর স্বামীর লুল্লা নয়।

তানিমার প্যান্টীটা খুলে নিতে লাগলাম আমি। আধোঘুমে বিরক্তির শব্দ করে তানিমা আমাকে বাধা দেয়। তবে আমার শক্তির সাথে কি কখনো ও পেরে উঠেছিলো। আজও পারলো না, আর ন্যাকামো দেখালেও আমার মাগী বউ মনে মনে তো খুশিই হচ্ছে ওর স্বামী নিজ থেকে ওর ওপর চড়তে চাচ্ছে বুঝতে পেরে। ও নিশ্চয়ই খুশি, প্ল্যান মোতাবেক আগাচ্ছে সবকিছু বুঝতে পেরে। স্বামীর অণ্ডকোষের বোঝা খালি করিয়ে শান্ত করিয়ে, তারপর সুযোগ বুঝে ব্যাংকের ব্যালান্স ফাঁকা করবার ফন্দি।

আজ বুঝবে কত ধানে কত চাল।

থাই গলিয়ে প্যান্টীটা নামিয়ে নিলাম আমি, তানিমা হাতড়ে বাধা দিতে গিয়েও পারলো না, অথবা ও নিজেও চায় প্যান্টী সরিয়ে ওর ওপর চড়াও হই। ফরসা নির্লোম হাঁটু গলিয়ে গোড়ালীর ওপর দিয়ে কালো প্যান্টীটা খুলে নিয়ে ছুঁড়ে ফেলে দিলাম আমি।

তানিমার থাইজোড়া মেলে ফাঁক করে ধরলাম আমি। এবার তানিমা একটুও বাধা দিলো না, আধোঘুমের মধ্যে সহায়তা করে জাং দু’খানা ফাঁক করে মেলে দিলো নিজেকে। ওর ঘুমন্ত চোখমুখে মৃদু হাসির রেখা। হাসি তোমার বের করছি আজ। মাগী টের পেয়েছে, বাধা দিয়ে লাভ নেই। ওর স্বামী যা নেবার তা ঠিকই লুটে নেবে, বাধা দিলে একটু দেরী হবে এই যা।

থাই ফাঁক করে মেলে ধরতে ওর তলপেটের বুনো গন্ধটা আমার নাকে আঘাত করলো। নারী যোণীর একটা গুমোট, ধাতব, সোঁদা ঘ্রাণ থাকে। অনেকক্ষণ বাদে প্যান্টীর বন্ধন থেকে মুক্তি পাওয়া বউয়ের ক্যালানো গুদটা থেকে মৌ মৌ ঘ্রাণ ছড়াতে লাগলো। কড়া ফেরোমনের যৌণোদ্দীপক সুবাস সারা ঘরে ছড়িয়ে পড়লো।

তানিমার ভগাঙ্কুরর টুনিটাকে চুনোট পাকিয়ে আমি ওর ফুলো গুদের কোয়া দু’টো ফাঁক করে ধরলাম। ভেতরটা এখনো শুষ্ক। ভালোই হয়েছে, অলোকের দামড়া ল্যাওড়াটা যখন এই শুকনো গুদে ঠাসবে, তখন মাগীর গুদের পাশাপাশি দু’চোখ ফেটে জল ঝরবে।

“এহ হে, তুমি তো দেখতেসি তোমাদের সৌদী আরবের মরূভূমির চেয়েও ড্রাই হয়ে গেসো। একটু দাঁড়াও সোনা, লুবস নিয়ে আসি...” বলে আমি কেটে পড়লাম অন্ধকারে। দরজার বাইরে বারান্দা থেকে উঁকি মেরে আমাদের দেখছিলো অলোক।

তানিমা অস্ফুটে মৃদু হেসে উঠলো।
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#7
ভেসলীনের কৌটা থেকে একটুখানি গ্রীজ নিয়ে অলোকের বাড়ার মুণ্ডিতে মাখিয়ে দিলাম আমি। আমার নিকাহ করা বিবির পাকীযা চুৎ মারার জন্য সনাতনী বন্ধুর চামড়ীদার ভগওয়া ল্যাওড়ায় জেল লাগাচ্ছি, এটা ভেবে ধোন নাচতে আরম্ভ করলো।

উফ! অন্ধকারে চেহারা না দেখলেও মুশকো ডাণ্ডাটা ঢোকামাত্র তানিমা টের পাবে এটা ওর স্বামী নয়। বন্ধুর সাড়ে আট ইঞ্চির ল্যওড়ার মাথাটায় গ্রীজ মাখিয়ে দিলাম আমি।

কোনও কথা না বলে দরজা ঠেলে ভেতরে ঢুকে পড়লো অলোক।

বিছানার ওপরে আমার ক্লু লেস বউটা দুই থাই ফাঁক করে গুদ কেলিয়ে শুয়ে আছে।

আবছা অন্ধকারে বিছানাটা দুলে উঠতে দেখলাম, ক্ষীণ ক্যাঁচকোঁচ শব্দও কানে এলো। তার মানে অলোক বিছানায় উঠে আমার বউয়ের ওপর চড়েছে। আর খুব শীঘ্রই আমার নিজ হাতে মাখানো ভেসলীনের জেলী আমার বউয়ের শুকনো গুদের কুয়াটাকে পিচ্ছিল করে দেবে আমার বন্ধু।

কয়েক সেকেণ্ড কিছু ঘটলো না। তারপর আমার বউ তানিমার কণ্ঠস্বর শুনলাম আমি। ওর কণ্ঠে বিস্ময়, আর সারপ্রাইয।

“আহহহহ! আহহহহ! ইয়াল্লা*! এই কয়েক মাসে তুমি এতো বড়ো হয়ে গ্যাসো কেমনে!!!”

তারপর আমি বিছানার ম্যাট্রেস নড়ে ওঠার মৃদু শব্দ শুনলাম। আর শুনলাম আমার ব্যাভীচারীণি বউয়ের শীৎকার। আর অনবরত ম্যাট্রেস বাউন্স করার ছন্দোবদ্ধ আওয়াজ।

আওয়াজ চলছে। আধো অন্ধকারে দেখতে পাচ্ছি অলোকের কোমর ওপর-নীচে ওঠানামা করছে।

তানিমার শীৎকারের মাত্রা চড়ছে। অলোকের কোমর দোলানোর সাথে তাল মিলিয়ে তানিমা হাঁফ দিয়ে নিঃশ্বাস নিচ্ছে।

তানিমার কণ্ঠে বিস্ময় বাড়ছে। ওর দু’চোখ থেকে ঘুম অপসারিত হয়ে যাচ্ছে দ্রুত।

“হায় আল্ল*! খোদার কসম, জান! তোমার জিনিসটা তো এতো বড়ো ছিলো না আগে? কোনও মালিশটালিশ ইউজ করো নাকি পেনিস বিগ করার জন্য?”

অলোক উত্তর দেয় না, চুপচাপ কুপিয়ে যেতে থাকে।

অলোকের হোঁৎকা হিন্দূ্ বাড়াটা আমার বউকে অসহ্য আরাম দিচ্ছে। তানিমা চেঁচাতে আরম্ভ করে।

“আহহহ! মাশাল্ল*! আগে জানলে তো কতো আগেই তোমার কাছে চলে আসতাম, জানু! ফাক মী! ফাক মী, নাদি... উহহহ... সাকিব! ফাক মী হার্ডার!”

ওর নতুন ভাতারের নাম বলতে বলতেও সামলে নিলো। তার মানে তানিমা জেগে উঠেছে। অলোকের দামড়া ল্যাওড়া ওর মস্তিষ্ক থেকে ঘুমের পরদা সরিয়ে দিয়েছে। আর তো থাকা চলে না।

দরজার পাশের সুইচবোর্ডটা হাতড়ে বোতামটায় চাপ দিলাম আমি।

সঙ্গে সঙ্গে একাধিক এলইডি বাল্বের উজ্বল আলোয় পুরো ঘর ফকফকা হয়ে উঠলো।

আলো জ্বলে ওঠায় আমি স্পষ্ট দেখতে পাই, তানিমার দুই ভারী মসৃন ফরসা পা জোড়া অলোকের কোমর বেড়ী মেরে ধরা। আর আমার বউয়ের দুই পা কোমরে নিয়েই ঘপাঘপ পাছা দুলিয়ে ঠাপের পর ঠাপ মেরে আমার বউ তানিমা সুলতানা তান্নিকে চুদে হোঢ় করে দিচ্ছে আমার বন্ধু অলোক।
[Image: missionary-interracial-brunette-5.jpg]
[+] 5 users Like one_sick_puppy's post
Like Reply
#8
[Image: missionary-interracial-brunette-4.jpg]

হঠাৎ চোখ ধাঁধানো আলোয় হকচকিয়ে যায় তানিমা। কয়েক সেকেণ্ড লাগে ওর আলো সইয়ে আনতে।

প্রথমেই চোখ পিটপিট করে ওর ওপরে চড়াও হয়ে ঠাপাতে থাকা অলোককে অবাক হয়ে দেখে তানিমা, ভড়কে যায়। তারপর মাথা নীচু করে আমার দিকে তাকায়। বড়ো বড়ো করে বিস্ময় আর শকে ভরা চোখজোড়া আমার দিকে ফ্যালফ্যাল করে চেয়ে থাকে কয়েক মূহুর্ত।

ততক্ষণে আমি আমার কাজ শুরু করে দিয়েছি। মোবাইল ফোনটার ক্যামেরা ফোকাস করা হয়ে গেছে। আমি ভিডিও করতে আরম্ভ করে দিয়েছি। আর ভিডিও চালু রেখেই শাটার টিপে ফটোও খিঁচে চলেছি।

পুরো ঘটনা বুঝে উঠতে কয়েক মূহুর্ত সময় নিলো তানিমা। আমাকে ভিডিও করতে দেখে ওর দুই চোখে আগুন জ্বলতে আরম্ভ করলো।

“হারামখোর! কুত্তার বাচ্চা! শুয়োর কোথাকার!” বলে স্বামীকে গালাগাল করতে লাগলো তানিমা সুলতানা তান্নি।

আলো জ্বলে উঠলেও এক মুহূর্তের জন্যও থামে নি অলোক। সে মহা উৎসাহে বাড়ার লাঙ্গল চালিয়ে যাচ্ছে তানিমার গুদে। আমার বউয়ের ফর্সা ফুলো ফুলো কোয়াজোড়া টানটান ফাঁক করে অলোকের হুমদো বাড়াটা আসা যাওয়া করছে সমানে।

“এ্যাই মালাউন কুত্তার বাচ্চা! হারামীর বাচ্চা! সর আমার ওপর থেকে!” বলে দমাদম অলোকের বুকে কিল ঘুষি মারতে আরম্ভ করে তানিমা।
[Image: missionary-interracial-brunette-2.jpg]
অলোক তো মহা জোশে চুদে যাচ্ছে আমার সুন্দরী বউটাকে। এক মোসলমাান হারামজাদা তার হিন্দূ্ স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেছিলো, এবার দুই মোসলমাানের শাদীশুদা এক পাকীযা বিবির মাযহাবী চুৎ বলাৎকার করে শোধ তুলে নিচ্ছে সে। তাকে ঠেকায় এবার কার সাধ্য?

পুরোপুরি শক কেটে যাওয়ায় ঝট করে দুই পা অলোকের কোমর থেকে নামিয়ে নিয়েছিলো তানিমা। তাতে সুবিধা হলো অলোকের। দুই হাতের মুঠোয় তানিমার উভয় গোড়ালী শক্ত করে ধরে আমার বউয়ের ঠ্যাং জোড়া বিছানার সাথে চেপে টান টান করে মেলে ধরে রাখলো অলোক, আর লাঙল চষার মতো কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপ মেরে বউয়ের ডবকা গুদে হোঁৎকা ল্যাওড়া ভরছে সে। মনে হচ্ছে যেন, বন্ধুপত্নী তানিমা তার নিজস্ব মালিকানাধীন শস্যক্ষেত্র, সেখানে বাড়ার লাঙল চালিয়ে অলোক চাষ লাগাচ্ছে ফসল ফলানোর জন্য।

আমার বেশ্যা বউ বুঝে গেছে নাটক করে আর লাভ নেই। শত পুরুষের তলায় গেছে ও, আমি সবই জানি, তানিমাও জানে। তাই আর বাধা দিচ্ছে না ও অলোককে।

ঘপাঘপ ভীষণ জোরে ঠাপ মারছে অলোক। বোঝা যাচ্ছে তার অন্তিম সময় ঘনিয়ে আসছে।

আমি ভিডিও ক্যামেরা ফোকাস করলাম তানিমার গুদে। আমার বউয়ের ফরসা গুদের ফুলো ফুলো কোয়াজোড়া টেনে ফাঁক করে অলোকের কালো মোটা ল্যাওড়াটা আসা যাওয়া করছে। ভিডিও করতে করতে আমি ভয়েস ওভার দিতে থাকলাম, “এ্যাই দ্যাখ মাদারচোদ নাসির... ইয়ে নাদির.... দ্যাখ খানকীর পো তোর নতুন বিয়া করা বউ ক্যামনে এক হিন্দূ্ মাদারীর আকাটা ধোন গিলত্যাছে!”
[Image: missionary-interracial-brunette.jpg]
ফটাফট কয়েকটা ক্লোজআপ শট নিলাম তানিমার গুদ ভরা অলোকের বাড়ার।

“ওই দ্যাখ খানকীর বাচ্চা নাদির... তর পেয়ারের বেশ্যা বউ ক্যামনে ট্যাকার লাইগ্গা নাগরের ধোন গিলতাছে... ওই ভোদা দিয়া না তোর বাচ্চা বিয়াবি? ওই ভোদা তুই না এক্কেবারে কিইন্যা নিছস? ভালা কইরা দ্যাখ, নাটকীর পো... তোর পেয়ারের জান তার ওই কিনা ভোদা বেইচ্চা দিছে হিন্দূ্ ধোনের কাছে...”
[Image: 74a7644918e57d134fb3aa889c5479c4-28.jpg]
অলোক হঠাৎ চিৎকার করে জিজ্ঞেস করে।

“ওরে সাকিইইইব! বাইরে ছাড়বো, নাকি ভিতরে?”

“আরে মান্দীর পো! বন্ধুর সোন্দর বউরে লাগাইতেছস, বাইরে আবার কি? একদম ভিতরে গাইঁড়া দে তোর বীজ! নাদির খানকীর পো ওই ভোদা কিইন্যা নিছে, ওই ভোদা ভইরা তোর মাল পুঁইতা দে! পেট ফুলাইয়া দে খানকী মাগীর!”

অলোক এক জোরালো ঠাপ মেরে পুরো গোড়া অব্দি ভরে দেয় তানিমার গুদের ভেতর, পুরো গুদ ঠাসা ল্যাওড়া, তানিমাকে বাড়া ভর্তী করে দিয়েই থেমে যায় অলোক। তারপর “হরহর মহাদেব!” বলে গর্জন ছাড়ে। আর আমি ফোকাস করি অলোক আর তানিমার বাড়া-গুদের সম্মিলনস্থলে। অলোকের অণ্ডকোষের রোমশ থলেজোড়া খবল খবল করে থির থির করে কুঞ্চিত হচ্ছে। সাড়ে আট ইঞ্চির ল্যাওড়াটা তানিমার নাভী পর্যন্ত গেদে গেছে, আমার বউয়ের একেবারে জরায়ু মুখের ওপর ভলকে ভলকে বীর্য্যপাত করছে অলোক। হাহাহা করে হাসতে লাগলাম আমি।

“দ্যাখ শালা বোকাচুদা নাদির.... তর বিবিসুন্দরীর মালাউন নাগর একেবারে নতুন বউয়ের বাইচ্চাদানীর ভিতরে ফ্যাদা ঢালতাছে! তর আগেই তর বিবির পেটে বাচ্চা ভইরা দিতেছে তর বউয়ের ভাতার!”
[Image: z-640x852.jpg]
মিনিট খানেক পরে অলোক আমার বউয়ের ভিতর থেকে বের হয়ে আসে। বাড়াটা বের করে নিতেই তানিমার গুদের ফাটল দিয়ে হঢ়হঢ় করে সাদা বীর্য্য গড়িয়ে পড়তে থাকে। আমি কাছে গিয়ে মোবাইলটার ক্যামেরা ফোকাস করে ধরি, আর দুই আঙ্গুলে আমার বউয়ের গুদের কোয়াজোড়া মেলে ধরি। গোলাপী গুদের ভেতরটাতে থই থই করছে ঘোলাটে ক্রীমের মতো থকথকে ফ্যাদা।

“বিশ্বাস না হইলে এ্যাই দ্যাখ হারামজাদা.... তুই না আমার বউটারে ভাগায়া নিবার মতলব করছিলি, এইবার তোর বউয়ের সর্বনাশ কইরা দিলাম খানকীর বাচ্চা... তুই আরেক ব্যাডার বাচ্চা পালবি এইবার...”
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#9
তানিমা বিছানা ছেড়ে উঠে পড়তে যাচ্ছিলো। কিন্তু আমার পালা এবার। শেষবারের মতো বৈধ সঙ্গম, তবে অবৈধ পন্থায়।

তানিমার বুকে ধাক্কা মেরে ওকে আবার চিৎপটাং করে বিছানায় ফেলে দিলাম আমি, আর মোবাইল হাতে নিয়েই ওর দুই থাইয়ের ফাঁকে অলোকের জায়গায় পযিশন নিলাম আমি।

তানিমা খ্যাপা বিল্লীর মতো আমার সাথে ধস্তাধস্তি করতে লাগলো। একটা খামচীও বসিয়ে দিলো আমার গালে, বুকে। ক্ষেপে গিয়ে ঠাসঠাস করে ওর দুই গালে পরপর এক হালি থাপ্পড় বসিয়ে দিলাম আমি, অবশ্যই পুরো দৃশ্যটাই ভিডিও হতে লাগলো।

তানিমা বাধা দিতে চাইলেও ওর গুদ কিন্তু একদম ভিজে জবজবা। তারওপর ছয় মাস পরে মাগী চোদার সুযোগ পেয়ে অলোক তো একেবারে ভাসিয়ে দিয়েছে আমার বউয়ের গুদটাকে। আমি অনায়াসে এক ঠাপে তানিমার ভিতর নিজেকে ভরে দিলাম, আর পাগাল কুত্তার মতো ঠাপাতে লাগলাম আমার সুন্দরী বউ তানিমা সুলতানা তান্নিকে।

অলোক এগিয়ে এসে আমার হাত থেকে মোবাইলটা নিয়ে নিলো।

“দোস্ত, তুই ভাবীরে লাগাইতে থাক, আমি ভিডিও করতেসি”, বলে ভিডিও করতে লাগলো অলোক।

[Image: E9C68AF.jpg]

আমি ক্ষ্যাপা ষাঁঢ়ের মতো করে আমার বউকে চুদে দিচ্ছিলাম। খুব গরম হয়ে ছিলাম তো, তাই বেশিক্ষণ টিকতে পারলাম না। অলোকের ফেলে যাওয়া নাযায়েয বীর্য্যের মধ্যে আমার বৈধ ফ্যাদাও মিশিয়ে দিলাম।

আহহহহহহহহ!
[Image: 2.jpg]
[+] 4 users Like one_sick_puppy's post
Like Reply
#10
তানিমা রাগে ক্ষোভে ফোঁপাচ্ছে। ওর চোখজোড়া লাল। কান্না আর ক্রোধ মেশানো কণ্ঠে আমাকে বলতে লাগলো...

“খুব মজা নিলা তাই না? তাহলে জেনে রাখো, এটাই শেষ! আর জীবনে কোনওদিন আমার শরীর ছুঁইতেই পারবা না!”

হাহাহাহাহা! আমি হাসতে হাসতে খপ করে তানিমার চুল ধরে ওকে হিড়হিড় করে টেনে বিছানা থেকে নামালাম।

অলোক এই ফাঁকে কাপড় পরে চলে যাবার জন্য তৈরী। সে অবাক হয়ে দেখতে লাগলো আমার কাণ্ডকারখানা।

তানিমাকে চুল ধরে টেনে আমি দরজার কাছে নিয়ে গেলাম। তারপর দরজা খুলে তানিমার গাঁঢ়ে লাথি মেরে বউকে বাইরে পাঠিয়ে দিলাম। তানিমার গায়ে পাতলা নাইটী, সামনের দিকটা খোলা থাকায় দুধজোড়া বেরিয়ে আছে। আর কোমর থেকে ন্যাংটো, আর ওর দুই থাই বেয়ে গড়িয়ে পড়া বীর্য্যের ধারা দেখা যাচ্ছে।

আমি চিৎকার করে অলোককের বললাম, “অলোক, এই হারামজাদীরে নাদির কুত্তার বাচ্চাটার বাসার সামনে ফালায়া দিয়া আয়!”

অলোক আমার বউয়ের হয়ে ওকে আজরাতটা এখানে ঠাঁই দেবার জন্য ওকালতি করতে যাচ্ছিলো, তবে আমার রাগ দেখে আর কথা বাড়ালো না।

“আসো তানিমা”, বলে আমার বউয়ের নাইটীটা আটকে ওর দুধ ঢেকে তানিমাকে হাত ধরে নিয়ে চলে গেলো অলোক।
[+] 3 users Like one_sick_puppy's post
Like Reply
#11
বিবাহবিচ্ছেদের আবেদন স্ত্রী করলে খরপোশ বা মোহরানার প্রশ্নই আসে না। তানিমা সে চেষ্টাও করতে গেলো না। সমস্ত ভিডিও তো আমার হাতেই আছে।

ডিভোর্স ফরমালিটি সারতে মাস দেড়েক লেগে গেলো।

যেদিন ডিভোর্সের চিঠি হাতে পেলো, ঠিক তার পরদিনই ঘরোয়া পরিবেশে শর্ট নোটিসে নাদির-তানিমা দম্পতির বিয়ের অনুষ্ঠান হয়ে গেলো। চতুর তানিমাই তড়িঘড়ি করে বিয়ে সেরে নিতে চাপ দিয়েছিলো।

কারণ ততদিনে আমি জেনে গেছি তানিমার মাসিক বন্ধ হয়ে গেছে। হরমোন টেস্টে প্রেগনেন্সী পযিটিভ এসেছে।

নাদির হাসান গাঢ়লটা অবশ্য জানে না, এক গর্ভবতী রমণীকে সে নিকাহ করে ঘরে তুলেছে। খেলোয়াড় অন্যের বউকে নিয়ে খেলতে গিয়ে তার নতুন বউকে নিয়ে খেলে দিয়েছে প্রাক্তন স্বামী। তানিমার গোলপোস্টে একটা বিজয়ের গোল ভরে দিয়েছি আমি।

প্রশ্ন হলো, তানিমা সুলতানা তান্নির পেটে বেড়ে উঠতে থাকা সন্তানটা কার? আমার নয়, সেটা নিশ্চিৎ।

[Image: 275069472-330474912428316-292056544080037770-n.jpg]

- সমাপ্ত -
[+] 8 users Like one_sick_puppy's post
Like Reply
#12
Very good
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#13
অসাধারণ
[+] 1 user Likes Deedandwork's post
Like Reply
#14
ধার্মিক পর্দানশীন না হলে মাজ হাবী জমে না
[+] 4 users Like Faria Jahan's post
Like Reply
#15
খুব সুন্দর গল্প, ভালো লাগলো পড়ে।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#16
(06-07-2022, 04:18 PM)Faria Jahan Wrote: ধার্মিক পর্দানশীন না হলে মাজ হাবী জমে না

গল্পখানা মাযহাবী কেন্দ্রিক ছিলো না। এপার বাংলার পাঠকেরা জানেন এই কাহিনীর পেছনের ব্যাকস্টোরী...
Like Reply
#17
গ্রেট স্টোরি দাদা। আমি একটা পারমিশন চাই। আপনার প্রতিবেশি কাকু আর মা গল্পটার প্লটটাকে নিয়ে আমি নতুন করে লিখতে চাই। নামটাম চেঞ্জ,একটু আমার নিজের স্টাইল অ্যাাড করব। অবশ্যই আমি উল্লেখ করব যে আপনার দ্বারা অনুপ্রানিত। অনুমতি দেয়া যায়?
[+] 1 user Likes adn1984's post
Like Reply
#18
(20-07-2022, 05:10 PM)adn1984 Wrote: গ্রেট স্টোরি দাদা। আমি একটা পারমিশন চাই। আপনার প্রতিবেশি কাকু আর মা গল্পটার প্লটটাকে নিয়ে আমি নতুন করে লিখতে চাই। নামটাম চেঞ্জ,একটু আমার নিজের স্টাইল অ্যাাড করব। অবশ্যই আমি উল্লেখ করব যে আপনার দ্বারা অনুপ্রানিত। অনুমতি দেয়া যায়?

অবশ্যই, পূর্ণ সহযোগীতা রইলো আপনার প্রতি। এগিয়ে যান ভাই।

আমার জানামতে ওই অসমাপ্ত গল্পটা ইতিমধ্যে কোনও একজন লেখক বেশ কিছুদূর আগিয়ে নিয়ে গিয়েছিলেন... ঠিক খেয়াল নেই কে বা কোন ফোরামে পেয়েছিলাম সংবর্ধিত গল্পটা... তবে লেখক/লেখিকা ভালোই লিখেছিলেন
Like Reply
#19
ইন্টারফেথ মাম্মি সোয়্যাপ – মায়েদের অদলবদল গল্পটা আআার চাই
Like Reply
#20
ইন্টারফেথ মাম্মি সোয়্যাপ – মায়েদের অদলবদল
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)