Thread Rating:
  • 23 Vote(s) - 2.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica কাশিমের হারেম --- rskdut
#1
কাশিমের হারেম

rskdut


আমি একটা বড় সারপ্রাইজ পেলাম এক দিন যখন, আমি মায়ের বাড়িতে গিয়েছিলাম আমি আমার বাবার সঙ্গেই কাজ করি, (যদিও আমি আমার স্ত্রীকে নিয়ে আলাদা থাকি) তাই এটা খুবই সাধারণ ব্যাপার যে কাগজপত্র ইত্যাদি নেবার জন্য আমায় তাদের বাড়িতে যেতে হয়; এই দিনে বাবার একটি ফাইল বাড়ি থেকে নিতে বলেছিল আমি তাদের বাড়ির সামনে গাড়ি দাড়করিয়ে দেখি, কাশিমের গাড়ি পার্ক গাড়ীবারান্দা মধ্যে কিন্তু এটা দেখে বিস্মিত হলাম না, কারণ কাশিম, আমার বোনের দীপিকার স্বামী

যেহেতু আমার একটি চাবি আছে আমি নিজেই বাড়িতে ঢুকে বাবার ঘরের দিকে যাবার সময় আমি শুনলাম মায়ের শয়নকক্ষ থেকে শীৎকার ধ্বনির আসছে শুনতে কিছু ভুল হতে পারে আমি বেডরুমের দিকে গেলাম আমি খোলা বেডরুমের দরজা কাছে এসে, আমি অবিস্ময়করভাবে অবিশ্বাস মধ্যে দেখি, কাশিম আমার মা ঠ্যাং দুটোকে নিজের কোমর অবধি তুলে ঝুঁকে পড়ে যৌনসঙ্গম করছিল আমি সেখানে দাঁড়িয়ে দেখছিলাম শেষ পর্যন্ত, কাশিম দাঁড়ানো অবস্থায় মাকে কোলে নিয়ে পাগলের মত চুদতে লাগল দুজনেরই মুহুর্ত ঘনিয়ে এল প্রায় একই সঙ্গে যথাসময়ে কাশিম পুরুষাঙ্গ থেকে উত্তাল বেগে ছিটকে বেরিয়ে এল ঘন সাদা গরম বীর্যরস কাশিম ভীষন আরামে মার একটা মাইয়ের বোটা চুষতে চুষতে সব বীর্যটাই উজাড় করে দিল মার যৌনাঙ্গের অতল গহ্বরে
আমার কিন্তু মনে হল মা আমায় দেখে থাকতে পারে, নিশ্চিত নাহলেও আমি দ্রুত কাগজপত্র নিয়ে চলে এসেছিলাম আমি যা দেখেছি তা আমায় সমস্যার ফেলে দেবে বলে মনে হয়
বিকেল 4:00 তে আমার মা ফোন করে আমায় আসতে বলে অফিসের শেষে; মা বলেন, আমরা কথা বলার প্রয়োজন বাড়িতে তখন শুধুমাত্র মা ছিল
মা আমায় রান্নাঘরে নিয়ে গিয়ে এক কাপ কফি দেবার পর বলে, আমি দেখেছি রাজেশ তুই সকালে এসেছিলিস কোনকিছু বিচার আগে আমার কিছু কথা বলার আছে তোর বাবা শুরু থেকেই জানে কাশিম আমায় চোদে এবং যাতে দীপিকারও মত আছে আমি স্বীকার করি, আমি তোর বাবা কাশিম সম্পর্কে দুর্বল ছিলাম আর কোন উপায় নেই খুব দেরি হয়ে গেছে যে মা মেঝে দিকে লাজুক তাকিয়ে আস্তে আস্তে বলেআমি মনে করিনা এটা আমরা সত্যিই পরিবর্তন করতে চাই
[+] 2 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
#002#



মায়ের মন্তব্য আমি মর্মাহত হলাম। মা আমাকে একটি ভিন্ন আলোকে তার দিকে তাকাতে বাধ্য করল। অতীতে মায়ের যৌনতা সম্পর্কে আমার ধারনা ছিল না কিন্তু এখন আমি তার দিকে তাকিয়ে দেখি একজন খুব আকর্ষণীয় slim মহিলাকে দেখেছি শুধু তার বয়স মধ্য 40 প্রবেশ করেছে।
আমার মন সকালে ফিরে গিয়ে চমকিত করল এবং যখন কাশিম তার মাকে ভরপেট চুদাছিল কি সেক্সি লাগছিল
যখন আমরা কথা বলছিলাম বাবা এসে পড়েছিলে, মা দাঁড়িয়ে বাবাকে আলিঙ্গন করে এবং আবেগ সঙ্গে চুম্বন করে যেটা আমি তাদের মধ্যে আগেও দেখেছি সেই জড়িয়ে থাকা অবস্থাতেই বাবাকে মা বলে, রাজেশ সকালে কাশিমের সঙ্গে আমায় চোদাতে দেখেছে
বাবা আমার দিকে তাকিয়ে বলে, এরজন্যই তুই বিরক্ত হয়েছিলিস! বাবা আমায় আবাক করে দিয়ে যখন মায়ের নাইটি উত্তোলিত মার ঊরুসন্ধি তাকায়, মায়ের গুদের চুল শুকনো বীর্য দ্বারা আবৃত ছিল বাবা বলে হুহু দেখে মনে হচ্ছে তোমরা দুটিতে বেশ মজা করছিলে।
বাবা এসে আমার পাশে বসে, আমাদের জন্য মা কফি বানায় আমাদের সম্মুখে বসে। আমার মনোযোগ অধিকাংশ বাবা দিকে ছিল, বাবা আমায় বলে কিভাবে কাশিম আমার মা আরতীকে ভুলিয়েভালিয়ে বা মোহাবিষ্ট করে ভ্রষ্ট/কুলটা করেছে এবং কিভাবে এটা তাদের জীবনের পরিবর্তন করেছে। *
বাবা আরও বলে, আমি আরতীকে অনেক বছর ধরেই আরও মুক্ত যৌনজীবনে পেতে চেষ্টা করেছিলাম কিন্তু পর্যন্ত হতাশই হয়েছি; কাশিম আরতীর গুদে ওর কাটা বাড়া প্রবেশ করানর পরই বদল আসে।

বাবা আমার দিকে বাঁকা হাসি দিয়ে বলে, কাশিম মনে করে যে সে খোলাখুলিভাবে আরতীর সাথে চোদাচুদি করে তার দ্বারা আমায় অপমান করছে কিন্তু এখন আমি এটাই ভালোবাসি। সেই হিসাবে রাজেশ দেখতে পাবি কাশিম একটি আস্থাবান্ গৃহিনী আরতীকে তার বেশ্যায় পরিণত করেছে। দীপিকা কোন আপত্তি করেনি কারণ তোর বোন মনেকরে কাশিম খুবই কামুক তার যৌন সন্তুষ্টির প্রয়োজেন আরতীর সাহায্য দরকার। আমি এটাই ভালোবাসি কারণ তোর মা আরতীকে আরও sexier করেছে। আমাদের চোখ ছিল সেখানে বসা মায়ের গুদের খাজে মধ্যে ছিল, আমরা তার বীর্যমাখা চুত দেখতে পারছিলাম।
আমি বাড়ীতে ফিরে গেলাম এবং এটা আমার মন থেকে বাহির করার চেষ্টা করছি। চিন্তা একটু ছিলই। আমি মাধুরী (আমার স্ত্রী)কে কিছুই বলিনি যদিও মাধুরী মনে হয় আমি চিন্তিত। আমি শুধু তাকে বলি, আজ কাজের চাপের দিন ছিল।


*
ঘটনাটি যথা সময় বলা হবে

 

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
#003#



বেশ কয়েক সপ্তাহ পর আমি একটি চুক্তি-কাগজ করার কাজ নিয়ে বাবার সাথে কথা বলার জন্য তার বাড়িতে যাই প্রথম আমার মনে ছিলনা, আমি ফোন না করেই চলে গিয়েছিলাম সদর দরজা খোলা, তাই আমি বাবার ঘরের দিকে যাই। এর পরে আমি বুঝতে পারি যে কিছু অদ্ভুত ছিল বাবার ঘরের মতন বসার ঘরও অন্ধকার ছিল তারপর আমি লক্ষ্যকরি শীৎকার কথা ওদের শয়নকক্ষ থেকে আসছে
দৃশ্য দেখে আমার চোখ কপালে। ঘর শব্দসমূহ গন্ধ যৌনতায় ভরা ছিল। মা খাটের উপর থামা দিয়ে ছিল, পেছন থেকে কাশিম কুকুরের মতন তার বাড়া মায়ের গুদের ধাপিয়ে চলেছে, যার ফলে মায়ের মাই দুটো সাথে সাথে দুল ছিল। বাবা একটি চেয়ারে বসে তার বাড়া খিচছে যখন বাবা খেয়াল করল আমি বাইরে দাড়িয়ে, ইসাড়া করে আমায় একটি চেয়ার বসতে বলে আমি একটা রোবট মতন বসে পড়ি।
এই গরম দৃশ্য আমি কখনও দেখিনি। মা কাশিমকে আরও দ্রুত চুদে তার গুদ বীর্য দিয়ে ভরিয়ে দিতে বলছে। মা আরও বলে "আমি জন্মনিয়ন্ত্রণ অপারেশনের বাঁধাতে গর্ভবতী হতে পারেছিনা।"
আমায় যখন মা খেয়াল করল, উত্তেজিত হয়ে কাশিমকে বলে রাজেশকে দেখাও কিভাবে ওর বেশ্যা মায়ের গুদে বীর্য ভরতে হয়।

কাশিম তাকিয়ে বলে, ভাল ভাল এখানে আমরা দুজন অক্ষম অকর্মণ্য পেয়েছি যারা নিজের বউদের গুদের যত্ন নিতে অসমর্থ। আমায় কাশিম জিজ্ঞাস করে "কোথায় তোর কচি বউ?"
আমার কান লাল হলেও কিন্তু আমি সেখানে বসে দেখছিলাম, কাশিম মোটা লিঙ্গটাকে অর্ধেক বের করে আবার পুরো লিঙ্গটা মায়ের গুদের ভেতরে দ্রুত ধাপিয়ে মায়ের গোঙানি শীৎকারে বাড়িয়ে দেয়। এখন আমিও বাবার মতন বাড়া খিচছি কাশিম বলে চলেছে, আমি কেমন দেখছি, একজন প্রকৃত মানুষ কিভাবে একটি সেক্সি নারীকে চুদে তৃপ্ত করে? আর আমি যদি তোর কচি বউকে এটা দেখাতে পারতাম কাশিম একটানা মায়ের ভগ তার বড় লাল বাড়া চুদে চলেছে। মা আর্তনাদ করে কেপে উঠে যোনি রসমোচনের সাথে সাথে কাশিম গরম বীর্য ঢেলে দিল মায়ের গুদের ভেতর। কাশিমের সঙ্গে আমরা দুজনও বীর্যপাত করি

ওদের উত্তেজনা প্রশমিত হলে, কাশিম মায়ের পাশে শুয়ে আমাদের দিকে তাকিয়ে মায়ের ঠোঁটে ঠোঁট মিলিয়ে ঘন চুম্বনে আবদ্ধ হয়। আমি স্পষ্টভাবে মায়ের ফোলা লাল ভগের ঠোঁটের ফাক থেকে বাইরে বেড়িয়ে আসা কাশিমের বীর্য দেখতে খাটের সামনে এগিয়ে বসি। মা আমার মনোযোগ লক্ষ্য করে বলে "রাজেশ লজ্জা না করে আমার গুদটা চেটে দেনা" তখন বাবা পাশ থেকে বলে, আমি বলছি রাজেশ যা, তোর এটা পছন্দ হবে।

অপদস্থ হওয়া থেকে লুকানর চেয়েও কিন্তু মায়ের ভগের আকর্ষণ খুব শক্তিশালী ছিল, আমি বিছানা হামাগুড়ি দিযে মায়ের দুপায়ে মধ্যে আমার মুখটা গুদের কাছে নিয়ে গুদের গর্তের পাসের পাঁপড়ির মতন ঠোঁট জোড়া জিভ দিয়ে চাটতে লাগি, অবশেষে জিভটা গুদের ফুটোতে ঢুকিয়ে দিতেই মার গুদ দিয়ে কাশিমের ঘন গরম বীর্য বেরিয়ে এল আমার মুখের মধ্যে। আমি নিশ্চিত ছিলাম, সব রসই চুষে খেয়েনি। মা পরমানন্দ সঙ্গে শীৎকার করে আমার মাথা দৃঢ়ভাবে ধরে থাকে গুদের সাথে।
আমি উঠে বসে দেখি বাবা কাশিমের বাড়া চুসে ওর বড় বীচি দুটোও চেটে দিল। মা বাবাকে লক্ষ্য করে বলে, “এবার খুব তাড়াতাড়ি রাজেশের বউ মাধুরীর গুদ থেকেও কাশিমের ঘন গরম ধাতু খেতে পাবে তোমরা
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
#004#



বাড়িতে এসে আমি ভেবেছিলাম মাধুরী আজ চুদতে দেবে কিন্তু মাধুরী নিসাড় হয়ে ঘুমিয়ে আছে, তাই তার পাছাতে আমার বাড়া ঘষে শুয়ে পড়ি। আমি সিদ্ধান্ত করি যে, কাশিম মাধুরীকে সেক্সি করতে তুলতে পারলে তাকে স্বাগত জানাব।

পরের দিন আমার অফিসে দীপিকা আসে। সে এখন পাঁচ মাসের গর্ভবতী, ব্রা-ছাড়া সুপুষ্ট স্তনদুটো চোখে পড়ার উত্থিত বেড়ে চলা পেট আমার শরীরের উপর ঠেকিয়ে গালে চুম্বন দেয়। তারপর আমাদের চোখাচোখি হয়।

দীপিকা বলে দেখে কি লোভ হচ্ছে দাদা। আমি বোনের কাছে ধরা পড়ে লজ্জায় পড়ি দীপিকা হেসে জিজ্ঞাসা করে কালরাতে কি ঘটেছিল ? আমি সবকিছু বলি। আমার গল্প শেষ হলে বলে, দাদা তুই বুঝতেই পারছিস যে কাশিমের বাড়া একবার মাধুরীবৌদির গুদে ঢুকলে তুই আর কোনদিন সুযোগই পাবিনা ওকে চোদার। আমি হতাশ হয়ে পড়ি। আজ অফিসের শেষে দীপিকা আমায় ওর বাড়ী আসতে বলে একটা কাজের জন্য দাদা তুই এলে, তোকে নিয়েও বাবার মতন মজা করব, বলে আমাকে চোখ মারে। ওর পোষাক উঁচু করে ওর নগ্ন পেটে আমায় একটি সৌভাগ্য চুম্বন করতে বলে। আমি তার অনাবৃত পেটে চুমু দিলে চলে যায়।

আমি তাড়াতাড়ি কাজ শেষ করে বেরবার আগে বাবা সঙ্গে দেখা হয়ে গেল। বাবা জিজ্ঞাসা করতে , আমি জনাই যে, দীপিকার বাড়ীতে যাব এখন। কাশিমের কাকা আসছে UK থেকে, ওর NRI কাগজগুলি তৈরী করতে হবে কালই চলে যাবে। বাবা খোশমেজাজ ছিল, “দীপিকাকে বলিস কাকাকে আমাদের বাড়ীতে যেন একবার ঘুরিয়ে নিয়ে যায়, আরতী খুশি হবে

প্রায় 10 মিনিট দাড়িয়ে ডাকাডাকির পর সদর দরজা খোলে, তোয়ালে পড়া এক 6ফুটের সুঠামদেহী ব্যক্তি জিজ্ঞাসা করে, তুমিই রাজেশ, আমি সায় দিয়ে প্রবেশ করলে হাসিমুখে হাত মিলিয়ে বলে, “আমি কাবুল কাশিমের কাকা, মাত্র ঘন্টা খানেক আগে এসেছি আমরা, একটু বিশ্রাম করছিলাম তুমি দীপিকার ঘরে গিয়ে বস আমি স্নান সেরে আসছি।

আমাদের কথা শেষ হতে না হতে দীপিকা আমায় ডাকে, দাদা তুই আমার ঘরে আয়। গিয়ে আশ্চর্য হয়ে দেখি বোন এখনও বিছানায় উপর শুয়ে, শুধু একটা দামি লাল BabyDoll-নাইটি পরে ছিল, ওর পাদুটো এমন ভাবে দুদিকে প্রসারিত করা যে, ওর অতিশয় ফোলা লালছে বীর্যপূণ যোনি আমি পরিষ্কার দেখতে পাই। অগোছালো চুলে দীপিকা স্বপ্নময় চোখে বলল, “দাদা আমার সদ্য চোদানো গুদটা দেখে কেমন লাগছে? কাছে আসে দেখ কাবুল তোর গর্ভবতী বোনের কচি গুদের কি হাল করেছে ? এখনও গরম আছে, ননীর মতন সব বীর্যটাই দাদা তোকে দেব।

আমি কোন শব্দ খুঁজে পাইনি যে কথা বলব। আমার চোখ বোনের শরীরের উপর স্থির, মনে হল দীপিকা কি বুঝতে পেরেছে আমার বাড়া এখুনি শক্ত খাড়া হল। আমার জিবে জল চলে আসে, দীপিকা হেসে হাত তুলে আহ্বান জানালে আমি ওর কপালে চুম্বন করি। আমার কাঁধের উপর হাত রেখে আলতো ধাক্কা দিয়ে আমায়, দীপিকা ওর বিস্তৃত খোলা দুপায়ের মধ্যে ঠেলে দেয়। আমার দৃষ্টি গর্ভবতী বোনের কচি গুদের নিবদ্ধ, ওর ফাক হয়ে থাকা যোনিমুখের চারদিকে জমে থাকা কাবুল সাদা বীর্যের বৃও আমি বোনের গুদের ভেজা গন্ধ বিভোর হয়ে আমার ঠোট দিয়ে ওর যোনিমুখ স্পর্শ করে দীর্ঘ চুম্বনে রত হই। যতই চুষতে থাকি ততই আমার মুখ ভরে ওঠে কাবুলের ঘন গাঢ় গন্ধের বীর্যে, সকল বীর্যরস পানের শেষে, শীত্কার করে বোন ওর নোনা কামজলে আমার জিবের স্বাদ বদলিয়ে দেয়।


আঙ্গুল দিয়ে চুলে বিলি কেটে দীপিকা বলে, “দাদা তুই বাবার উপযুক্ত ছেলের মতনই নিজের স্থান ঠিক করে নিয়েছিস

শেষ করে উঠে আমি দেখি কাবুল বোনের পাশে বসে, বোন কাবুলের 10” কাটা বাড়াটা নিয়ে খেলছে। কাবুল বলে, “রাজেশের বাবাও এরকম, মানে রাজেশ তোমার মাকেও কি আমি একটা BabyDoll-নাইটি উপহার দিতে পারি?”

আমি কাবুলের কাটা বাড়াটার দিকে তাকিয়ে লাজুক ভাবে বলি , “হ্যা নিশ্চয়, বাবাতো আপনাকে একবার বাড়ীতে ঘুরে আসতে অনুরোধ করে আমায় পাঠিয়েছে, মা খুব খুশি হবে


কাবুল, “তাই কি কাশিম মাপ মতন 2-সেট নাইটি আনতে বলেছিল ?”

দীপিকা, “হ্যা, তবে পরের বার 3 জনের জন্য আনবে, আমি,মা মাধুরীবৌদি। দিন সাতেকের মতন ব্যবস্থা করে আসবে


কাবুল, “আজই তবে রাজেশের মায়ের সাথে দেখা করি, কাল শেষদিনে সময় পাবনা

NRI কাগজের কাজ শেষ করে কাবুল কাকাকে আমি বাবার বাড়ীতে নিয়ে আসি
 

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#5
#005#



প্রায় 9টায় আমরা দুজন বাবার বাড়ীতে পৌছই সবাই একসাথে নৈশভোজ কারি। মাকে সোনালী BabyDoll-নাইটি দিয়ে কাবুল বলে, “আরতী শুধু এটাই পরে এস আমি দেখতে চাই কাকে বেশি সেক্সি লাগল, মা না মেয়ে? কি বল সুশীলদা, আরতীবৌদির যে দীপিকার মা কেউ বিশ্বাসই করবে না।

বাবা, “ঠিকই বলেছ কাবুল, কাশিমও একই কথা বলে


রাত হয়েছে, আমি তখন চলে যেতে চাইলে কাবুল কাকা বলে, “রাজেশ আর 10-15 মিনিট থাক, তোমার মতামতও চাই, তুমি তো দীপিকার আজ খুব কাছ থেকে দেখেছ (সঙ্গে মুছকি হাসি)” বাবা মা দুজনে সেটাই বলে।

আমরা 3 জন বসারঘরে হালকা গান শুনছি আর কিছু গল্প করি, মা নাইটি পড়ে তৈরী হতে গেল। অপেক্ষার শেষ করে মা এল, মানে আমাদের 3 জনকে হা করিয়ে দিল। মায়ের ছোট কাধ খোলা, ব্রা-ছাড়া নাইটি তলা থেকে মায়ের সঠিক মাপ মতন স্তন পুরু স্তনের বোঁটা যেন বলছে সবসময় আমাদের নিয়ে খেলুন। প্যান্টি -ছাড়া সুন্দর গোলাকার পাছা সঙ্গে পাতলা কোমর, তার সঙ্গে দীর্ঘ সেক্সি পায়ের মাঝে লোমশূণ্য যোনিদেশ, সব মিলিয়ে একটা সম্পূর্ণ প্যাকেজ যেন বলছে এসে আমার গুদ চুদে একসা কর।

মা আমাদের দিকে একটি উড়ন্ত চুম্বন ছুড়ে, সামনে-পেছনে চক্রাকারে ঘুরে বলে এবার বিচারকদের ফয়সালা শুনব, আমাকে আগে বলতে বলে।

আবার আমার বাড়া মুহূর্ত শক্ত খাড়া , বলিবোনকে 100 দিলে তোমায় 110 দেব মা মা চোখ মেরে বলে, “তুই একটা চুমু খেতে পাবি যাবার আগে

কাবুল উঠে মায়ের পাছা টিপে লাল ঠোটে চুমু খেয়ে বলে, “ওহ আরতীবৌদি তুমি খুবই হট। মা কাবুলের উপর লতিয়ে বাবার দিকে তাকায় বাবা বুড়ো আঙুল উপরে করে বলে, “আহা, আরতী তোমার মতন বউ পেয়ে আমি গর্বিত

তখন চলে যাবার জন্য আমি উঠে পড়লে, মা আঙ্গুলের সংকেতে আমাকে কাছে ডেকে দেখিয়ে দেয় ঠিক কোথায় চুমু খেতে হবে। আমি মার সামনে বসে একটা পা তুলে ধরে যোনিমুখে বিদায় চুম্বন দিয়
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
#006#



বাড়িতে এসে আমি আজও ভেবেছিলাম মাধুরী চুদতে পাব কিন্তু মাধুরী সেক্সে অনাসক্ত হয়ে শুধু আমার বাড়া খিচে দেয়, আমরা শুয়ে পড়ি। আমি সিদ্ধান্ত করেই ফেলি , খুব তাড়াতাড়ি কাশিমকে দিয়েই মাধুরীকে সেক্সি করতে তুলতে হবে, মা আর বোনের মতন

পরদিন কাজের চাপের সকালে সময় না হলেও দুপুরে খাওয়ার সময় বাবার অফিসঘরে যাই, গতকাল রাতের বাকিটা শোনার জন্য। বাবা চোখ বন্ধ করে টেবিলে মাথা রেখে শুয়ে, আমি ডেকে তুলে আমার কথা জানালে, বাবা আমায় বসতে বলে

বাবা বলতে শুরু করে, “তুই চলে যাবার পর কাবুল মদ খেতে চায়। আমি বড় 3 পেগ হুইস্কি বানিয়ে আনলে, তখন আলিঙ্গন বন্ধ হয়ে কাবুল আর আরতী শোফার বসে প্রেমিক প্রেমিকার মতন কথা বলছিল আবেগঘন চুম্বন রত হয় ওই অবস্থাতে ওরা পেগ শেষ করে , বেডরুমের দিকে এগোলে, আমিও ওদের পিছন যাই। তখন আরতী আমায় বলে , যে আজ রাতে বেডরুম থাকতে হলে ওদের কথা মতন চলতে হবে; উলঙ্গ হয়ে বসে থাকতে হবে আমার ছোট বাড়া স্পর্শ করা যাবেনা

বাবা, “উলঙ্গ হয়ে আমি বেডরুমে খাটের এক কোণে বসি, ওরা আমার ছোট বাড়া পুরোপুরি খাড়া দেখে খুব উপহাস করে আরতী, উলঙ্গ কাবুলের কালো কাটাবাড়াটা চেটে চুষে দিলে,তা একটা খুব মোটা লম্বা শোল মাছের মতন হয়ে গেল। আরতী এবার আমায় কাবুলের বাড়াটা চুষতে বলে, ওরা বিছানা মধ্যে প্রগাঢ় আলিঙ্গনের ডুবে যায়। কাবুলের বাড়াটা পুরোপুরি খাড়া থাকা সত্ত্বেও আরতীর সেক্সি শরীর নিয়ে খেলা করে। আরতী কাবুলকে চোদার কথা বলা পরেও কাবুল তার সময় নিয়ে আরতীর সমস্ত শরীরের মজা উপভোগ করে। কামের তাপে, যোনিমুখ থেকে ফোঁটা ফোঁটা কামরস ঝড়েপড়া শুরু হয় আরতীর, তখন কাবুল ওর শোল মাছের মতন লিঙ্গটা প্রবেশ করায়

[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
#007#



আমার ছোট বাড়াটা এর মধ্যেই খাড়া, বাবা রগরগে বিবরণ শুনে। বাবা জল খেয়ে আবার শুরু করে, “আরতী চিৎ হয়ে শুয়ে তার পা কাবুলের কাঁধের উপর তুলে পাছাটাকে এগিয়ে দেয় ওর শোল মাছের মতন লিঙ্গটা গুদে প্রবেশ করায়। প্রতিটি ধাপে কাবুলের বাড়া আরতীর গুদের গভীরে ঢুকতে থাকে, প্রায় পুরোটাই পুরে দেয়। কাবুল পেশাদার চোদনবাজের মতন বিভিন্ন আসনে চুদে দুবার আরতীর গুদের জল ঝরায়, আরতীর গভীর লালসার শীৎকারে ঘর ভরে উঠে। কাবুলের পেছনদিক থেকে আরতীকে কোলে নিয়ে গতি না কমিয়ে মনোযোগ দিয়ে চুদে চলে, দুজনই এখন আমার দিক তাকিয়ে। আমি এবার আরো ভালোভাবে দেখতে পেলাম, কি আশ্চর্যজনক ভাবে কাবুলের মোটা বাড়াটা আরতীর ক্ষুদ্র যোনিমুখের ভিতর বাহির করছে

বাবা, “ সময় কাবুলের বীচি খিচিয়ে, মোটা বাড়াটা কেপে উঠে, আরতীর গুদে বীর্যপাত করে। দুজনের কামঘন শীৎকারে যৌন গন্ধে ঘর মম করে। আরতী মুখে তখন পূর্ণ কাম সন্তুষ্টির হাসি। কাবুল আরও 2/3 বার মোটা বাড়াটা ঠেসে দেয় আরও বীর্যপাত করে, এবং শেষে ওই ভাবে মানে, আরতীর গুদের ফাঁদে মোটা বাড়াটা দৃঢ়ভাবে যুক্ত থেকে বিশ্রাম করে, ফলে আরতীর যোনিগর্ভের মধ্যে সব বীর্য আটকা পরে

বাবা, “কাবুল আমার দিকে স্থির ভাবে তাকিয়ে তারপর আরতীকে কানে কিছু বলে। আরতী আমায় বলল যে, কাবুল আমার জন্য ননীর পিঠে তৈরী করছে ওর গুদে , খেতে ডাকল; সন্ধ্যায় রাজেশও, দীপিকার গুদে থেকে কাবুলের ননীর পিঠে খেয়েছে। আমি ওদের গুদ-বাড়ার জোড়া থাকা অবস্থায় চার পাশটা চেটে পুটে দিয়ে, আরতীর গুদ থেকে কাবুলের মোটা বাড়াটা সশব্দ বের করি। তখনও ওটা গরম এবং ননীর মতো রসে আবৃত ছিল, আমি সবটা লেহন করি, এমনকি কাবুলের লিঙ্গমুল অণ্ডকোষ; কাবুলের মোটা লিঙ্গমনিটা মুখে নিয়ে চুষেনি একবার, বাকি বীর্য খাই। তারপর, আরতীর গুদফুটো থেকে ননীর প্রধান অংশটা গড়াতে শুরু হলে সেটা লেহন করি, কাবুল আমায় চিৎ করে দিলে, আমার মুখের উপর আরতী বসে যোনি গহ্বরের মধ্যে থাকা সব ননী সরাসরি মুখে ঢেলে দেয়।

এই সময় আমি বাড়াটা স্পর্শ না করেই, বীর্যপাত করে ফেলি। নিয়ে দুজনই খুব মজা করে আমায় নিয়ে, কাবুল নাকি আগেই আরতীকে বলেছিল এটা ঘটবে

আমি মনে মনে বলি তুমি শুধু নও বাবা , আমিও বাড়া স্পর্শ না করে, আমার প্যান্টে বীর্যপাত করে ফেলেছি তোমার ভাষ্য শুনে।

বাবা বলে, “তারপর ওরা আমায় পাশের ঘরে শুতে বলে, দরজা বন্ধ করে দেয়। ভোরের দিকে কাবুল চেঁচিয়ে আমায় ঘরে ডাকে। আমি গেলে, আরতী জল খেতে চায় জিজ্ঞাসা করে ঘুম কেমন হল, আরতী কথা বলার সময় এমনভাবে তার পায়ে ছড়িয়ে দেয়, যে ওর চোদানো বীর্যে আবৃত যোনি আমি দেখতে পাই। আরতীকে জল দিয়ে, আমি ওর পায়ের মাঝে ঝাপিয়ে পরি যোনিলেহনে এবং এভাবে আরতী কাবুলের চোদন পর্ব শেষ হয়"
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
#008#



দুপুরে খাওয়ার পর অফিস থেকে ছুটি নিয়ে, আমরা মদ খেতে বের হই। বিয়ার খেতে খেতে বাবাকে আমার মনের ইচ্ছা জানাই, “মাধুরীকেও সেক্সি বউ বানাতে চাই মায়ের মতন, বাবা সাহায্য কর

বাবা বিজ্ঞের মতন হেসে বলে, “তুই যে খুব তাড়াতাড়ি CUCKOLD হবি, জানতাম। কাশিমের চোদন খেলে বৌমাও সেক্সি হয়ে উঠবে আরতীর মতন, কোন সন্দেহ নেই। আরতীর সঙ্গে কথা বলে বৌমার ব্যাপার ঠিক করে দেব, তুই চিন্তা করিসনা

আমি নিশ্চিত হয়ে , জিজ্ঞাসা করি, “বাবা কি ভাবে কাশিম মাকে আকর্ষিত করল, মানে কেমন করে সব শুরু হল?”

বাবা, “দীপিকার সঙ্গে বিয়ের পর থেকেই, কাশিম আরতীকে প্রলুব্ধ করার, পটানোর প্রচেষ্টা শুরু করে দেয়। প্রথমে মন ভলান কথা বলে , পরে দীপিকার সাহায্যে তোর মাকে কাশিম নিযমিত চুদতে শুরু করে। প্রথম 3/4 মাস আমি জানতাম না , এটা পরে আরতী আমায় বলেছে এই সময় আরতীর ব্যবহার আচরণে অনেক পরিবর্তন শুরু হয়, বিশেষ করে যৌন জীবনে। সময় থেকেই তোর মা আমাকে আর চুদতে দিত না, শুধু জোর করত ওর গুদ চুষে দিতে। রোজই এক বা একাধিক বার আমি আরতীর গুদ চুষে দিতাম। তোর মার গুদেরও রূপ রসে কিছু সুস্পষ্ট বদল লক্ষ্য করি। আরতী তখন বেশী করে খোলামেলা পোষাক পরা শুরু করে, মেকআপ নেওয়া, প্রায়দিন বাইরে সময় কাটান আমার সন্দেহ হলে আমি আরতীর উপর নজরদারী শুরু করি


আমি বাবাকে থামিয়ে, জানতে চাই , “মায়ের গুদের রূপ রসে সুস্পষ্ট বদলএর মানেটা কি?

বাবা, “তোর মার গুদের রূপ বলতে, তখন আরতী গুদের বাল কামান ক্ষুদ্র যোনিমুখ অনেকটা প্রসারিত হয়ে সামান্য বাইরের দিকে বেরিয়ে এসেছে। আর গুদের রসও গন্ধ যুক্ত, অনেক ঘন পরিমানে আরও অধিক হত


আমি একটু আবাক হতে বাবা বলে, “কাশিমের নির্দেশ মত, আরতী আমাকে দিয়ে রোজ ওর গুদ চোষাত - এটা আমি পরে জেনেছি বিশেষ করে কাশিম চুদে তোর মায়ের গুদে বীর্যপাত করার পর, আরতী আমাকে জোর করত ওর গুদ চুষে দিতে। কাশিম চাইত আমি আরতীকে গুদের রস নিয়ে প্রশ্ন করলে, তোর মা বলত ওটা বেশ কিছু সময় ধরে জমে থাকা গুদের রস

আর এক দফা বিয়ার মুরগি কাবাব খেতে খেতে আমাদের আলোচনা চলতে থাকে
 
[+] 3 users Like ddey333's post
Like Reply
#9
#009#



খেতে খেতে বাবাকে জিজ্ঞাসা করি, “কাশিম এটা মাকে দিয়ে করাত কেন? কোন কারনে আমি বু-ঝিনা

বাবা, “তোর মায়ের গুদের মধ্যে, কাশিম যে ওর পুরুষালী আধিকার প্রতিষ্ঠা করে ফেলেছে, সেটা আমাকে জানাতেই এই ব্যবস্থা


আমি আবাক, “ওহ, তারপর শেষে তুমি কিভাবে জানতে পারলে বাবা?”

বাবা বিয়ারে একটা বড় চুমুক বলে, “আমায় নজরদারী বেশি দিন চালাতে হয়নি। সেদিন ইন্ডিয়া-পাকিস্তানের দিন/রাতের ক্রিকেট খেলা ছিল। সন্ধ্যায় আমি আরতী টিভিতে খেলা দেখছিলাম তখন কাশিম এসে হাজির হয়। কাশিম, আরতীকে যোগাসন শেখাতে বেডরুমে নিয়ে যায়। প্রায় 15/20 মিনিট পর খেলাতে জলপানের বিরতির সময়, আমি দেখতে যাই ওরা কেমন যোগা করছে। কিন্তু বেডরুমের দরজা বন্ধ করা দেখে ফিরে আসি , আবার খেলা দেখতে বসে যাই


বাবা, “আরও 30/40 মিনিট পর, কাশিম বিজয়- দর্প ভাব নিয়ে বাইরে আসে। আমার দিকে ব্যঙ্গ- উপহাসের হাসি হেসে আমায় বলে, এখুনি একবার বেডরুমে যেতে তারপর বাথরুমে যায়

বাবা মুরগি কাবাব ব্যস্ত হয়ে পরলে, আমি উত্তেজিত হয়ে বাবাকে জিজ্ঞাসা করে ফেলি, “তুমি গিয়ে কি দেখলে?”

বাবা, “মৃদু বাতি জ্বলছে বেডরুমে, আমি যেতে; আরতী আমায় বলল, এখুনি ওর গুদ চুষে দিতে, পরে খেলা দেখবে আমায় প্রায় জোর করে শুতে বলে, আমার মুখের উপর আরতী বসে। অন্ধকার হলেও আমি বলতে পারি, আরতী গুদের ফুটো রসপূর্ণ, ফাক হয়ে খোলা ছিল। বসার সাথে সাথে আমার খোলা মুখে আমার জিভে মধ্যে পরল সাদা ঘন নোনা উষ্ণ রসের ধারা ঝড়ে পরে। সুস্পষ্টরূপে এটা বীর্য ছিল, সেটা আমি খেলাম। আমি ভাবি, এইটা কাশিমের কাজ, হতেই হবে, সে আরতী সঙ্গে ছিল এতক্ষণ। বীর্যপ্রবাহ শেষ পর্যন্ত বন্ধ হলে, আরতী ওর গুদটা আমার সমস্ত মুখের উপর ঘষে, বাকি বীর্যটুকু সারা মুখে লেপে দিয়ে উঠে যায়


বাবা বিয়ারটা শেষ করে আবার শুরু করে, “আমি মুখ মুছে, উঠে বসে দেখি , উলঙ্গ আরতীর পাশে কাশিম দাড়িয়ে উপহাস করছে। আরতী কাশিমকে বলে, সত্যিই এটা সুশীল খুব ভালোই উপভোগ করে। শান্তভাবে কাশিম আমার দিকে তাকিয়ে বলে, আরতী গুদের ফুটো কেবলমাত্র কাশিমের বাড়া জন্যে, আমাকে শুধুমাত্র গুদ চাটা চষার আধিকার দেওয়া হল।
সেদিন থেকে ওরা খোলাখুলি আমার সামনে কামলীলা চলতে থাকে

এখন আমার কাছে এটা জলের মতন পরিষ্কার হল। এরপর পরই আমি বাবা বাড়ি ফিরে যাই
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#10
#010#



গত 3 দিন বিশেষ কিছু বলার মতন ঘটেনি। স্বাভাবিক বাড়ি থেকে আফিস, আফিস থেকে বাড়ি। যৌনজীবনেও ভালকিছু হয়নি, মাঝে এক রাতে বউকে চুদতে গিয়ে শোচনীয় ফল হল। শুরু হতে না হতেই 5/6 মিনিটে আমার শীঘ্রপতন হয়ে যায়, অতৃপ্ত যৌনকামনায় মাধুরী সাংঘাতিক খাপ্পা হয়ে আমায় অকথ্য গালাগাল অপমান করে। দ্বিতীয়বারের চেষ্টাতেও ভাল কিছু করতে না পারলে, দুজনই বিষণ্ন হয়ে ঘুমিতে পরি।

কিন্তু এই সন্ধ্যায় বাড়ি ফিরে দেখি মা এসেছে, আমায় জানাল মাধুরীকে নিয়ে কেনাকাটা beauty parlor গিয়ে ছিল দুপুরে, একটু আগে ওরা ফিরল দুজনকেই খুব সজীব সুন্দর লাগছিল তারপর মা ঘন্টাখানেক আমাদের সাথে গল্প-টল্প করার পর, মা আমাকে বাড়িতে ছেড়ে দিয়ে আসতে বলে। বাড়িতে পৌছে মা আমায় জানায়, মাধুরীর ব্যাপারে কিছু আলোচনা আছে।

বাড়িতে বাবা ছিল, বাবাও বসারঘরে আমাদের সঙ্গে যোগ দেয়। গরম কফি দিয়ে মা বলে, “রাজেশ, সুশীল আমায় বলেছে, মাধুরীকে নিয়ে তোদের কি কথা হয়েছে। আমি তোর এই যুক্তিসঙ্গত সিদ্ধান্তে খুব খুশি হয়েছি আরও বেশি খুশি হয়েছি কারন তুই কোন সময় নষ্ট না করে বউমার সুখের জন্য নিজেই এগিয়ে এলি বলে

বাবা, “তোমায় দীপিকাকে দেখেই রাজেশ অনুপ্রাণিত হয়েছে বাবাকে মাঝ পথে থামিয়ে মা বলে, “হ্যা রাজেশ দেখেছে, কিভাবে দক্ষচোদনবাজরা ওর মা বোনকে চুদে পরিতৃপ্ত করছে। সেখানে রাজেশ, আজ পর্যন্ত ওর কচি বউ মাধুরীকে ঠিক মত চুদতেই পারেনি। মাধুরীর গুদ গরম হবার আগেই রাজেশের ছোট 4ইঞ্চি বাড়া, অকাল বীর্য পতন করে ফেলে। দুদিন আগেই এটা হয়েছে, মাধুরী বউমা আমায় বলেছে (এটা বাবার দিকে তাকিয়ে বলে)”

বাবা জিজ্ঞাসা করে, “তাহলে তো বউমার অবশ্যই অন্য ভাতার লাগবে রে রাজেশ আমি মুখ নিচু করে কফি শেষ করি, ভাবি মাধুরী মাকে সব বলে দিয়েছে।

মা বলতে থাকে, “মাধুরী সঙ্গে আমার কথা হয়েছে, খুবই অসুখী রাজশ। আমি ওকে বলেছি তাড়াতাড়ি এর সমাধান করব যদিও আমি ওকে কাশিমের কথা কিছু বলিনি, সঠিক সময়ে চমকটা দেব(চোখমেরে আমায় ভরসা দেয়)”

শুভরাত্রি জানিয়ে আমি ফিরে আসি।

[+] 3 users Like ddey333's post
Like Reply
#11
Khub valo... Lekhok er sathe kotha bola jai?
Like Reply
#12
#011#




বাড়ি ফিরে, রাতে মাধুরীকে আর কিছু করার চেষ্টা করিনি। আবার আগেরদিনের মত কেলো হলে আর দেখতে হবেনা তারচেয়ে মা উপর ভরসা করে, চুপ-চাপ শুয়ে পরি।

পরদিন আবার আফিস দুপুরে মাধুরী ফোন করে বলে যে, আর মা এখন সিনেমা যাবে। যেন আমি আফিস থেকে সরাসরি মায়ের বাড়ি চলে যাই, একেবারে রাতের খাবার খেয়ে এক সাথে বাড়ি ফিরব।

বাবা আমি আফিসের কাজ শেষ করে 6টায় বাড়ি পৌছই। তখনও মায়েরা ফেরেনি। বাবা 2 পেগ হুইস্কি বানিয়ে আনে আমরা আড্ডা দিয়। বাবা বলে যে, আরতী সঙ্গ মাধুরী সবসময় উপভোগ করে তারপর বাবা মাকে ফোন করলে, মা জানায় যে, সিনেমা শেষ হলেই ওরা কাশিমের গাড়িতে ফিরছে। জানায় কাশিমও গিয়েছে ওদের সাথেবিদ্যা বালানের DIRTY PICTURE” দেখতে

আমার মনে বিস্ময়ের উদ্রেক হল, হঠাৎ কাশিম কেন ? কিভাবে ? কোথা থেকে এল ? মা কি তবে কাশিমকে দিয়ে মাধুরীকে প্রলোভিত করার জন্যই এই পরিকল্পনা করেছে বাবাও আমার সঙ্গে দৃঢ়ভাবে একমত হল বলতে, বলে ওর একই সন্দেহ হচ্ছে

হুইস্কি খেতে খেতে বাকিটা সময় আমি যখনই চিন্তা করছি ; কাশিম মাধুরীকে চুদছে তার বড় মোটা কাটা লিঙ্গটা দিয়ে, আমার ছোটবাড়া শক্ত হতে শুরু করে। দেখি বাবা মিটিমিটি হাসছে হুইস্কিতে চুমুক দিচ্ছে, আমাকে জিজ্ঞাসা করে, আমি মাধুরীকে ভালোবাসি কিনা? কোন দ্বিধা ছাড়াই আমি, হ্যাঁ বলি। এমনকি যদি সব কিছু পরেও আমি ওকে ভালোবাসবো, জানাই এই প্রশ্ন থেকে মনে হল যে, বাবা আমার মনেরকথা এবং আমার বিরক্তিবোধ সবই বুঝতে পরছে।

বাবা তার ঘড়ির দিকে তাকিয়ে বলে, “এখন কাশিম সম্ভবত মাধুরীকে মজাতে পটাতে ব্যস্ত। শীঘ্রই কাশিম বউমা নিয়মিত চুদতে শুরু করে দেবে, এবার থেকে তোকে এটা মানিয়ে নিয়ে চলতে হবে লজ্জিত না উত্তেজিত, আমি এক বিভ্রান্তিকর অবস্থায় আর এক দফা 2 পেগ হুইস্কি বানিয়ে আনি। অপেক্ষায় থাকি কখন কাশিম আমার মা বউকে নিয়ে ফিরবে।

প্রায় সাড়ে 7টা নাগাদ গাড়ি শব্দ পেয়েই আমি দরজা খুলি। আগে নেমে মা আমায় আলিঙ্গন করে ফিস্ ফিস্ স্বর বলে, আমি যেন বোকার মতন সবকিছু তালগোল পাকিয়ে না ফেলি, ওরা দুজনেই খুব গরম হয়ে আছে মাকে আমায় কোন বলার সময় না দিয়ে বলে, “কাশিম বউমাকে নিয়ে নেমে, ভেতরে এস; রাজেশ গাড়ি park করে দেবে হ্মন

গাড়ি থেকে নেমে কাশিম, মাধুরীকে প্রায় কোলে তুলে নিয়ে বাড়ির ভেতর চলে যায়। অস্পষ্ট আলোয় লক্ষ্য করি চুল প্রসাধন অগোছাল অবস্থায় মাধুরী, কাশিমের প্যান্টের খোলা চেইনের ভেতর ডান হাতটা ঢুকিয়ে আছে। মাধুরী আমাকে দেখতেই পেলনা, একটা ঘোরের মধ্যে আছে বলে মনে হল

তাড়াতাড়ি আমি গাড়িটা parking করতে লাগি।
 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
#012#



এখন আমি এত উত্তেজিত যে মনোনিবেশ করতে পারছিনা , তাড়াতাড়ি করতে গিয়ে দেরি হয়ে গেল বসারঘরে পৌছলে, মা হাসিমুখে সেখানে এসে বলে, “ দুজনে আমার সাথে চল , কাশিম চায় তোমরা পুরোটার সাক্ষী থাক

মায়ের সঙ্গে বেডরুমের দিকে এগোতে, মা আমাদের থামিয়ে বলে, “তুই শান্ত হয়ে কাশিম কথা শুনিস। নতুবা কাশিম ক্ষিপ্ত হলে, তোদের আর দেখতে দেবেনা আমি বাবা উভয়ই সহমত হয়ে মাথা নাড়ি এবং বেডরুমের দিকে এগোই

কি দৃশ্য! কাশিম, মাধুরীকে কোলে তুলে গাঢ় আলিঙ্গনে আবদ্ধ হয়ে ত্তষ্ঠ-চুম্বন রত দীর্ঘ সময় ধরে তারা দুজন একে অপরের মুখের ভিতর জিভ চষে চলে

সশব্দ চুম্বন শেষ হলে; কাশিম, মাধুরীকে বিছানায় ছুড়ে দিয়ে, নিজেও আরোহণ করে মাধুরীর শরীরের উপর ! ব্লাউজ-ব্রা খুলে মাধুরীর 32D স্পঞ্জী স্তনগুলো, এখন কাশিমের দখলে, ধীরেগতিতে স্তন স্তনবৃন্ত চুষে চেটে টিপে যায়। মাধুরী কাশিমের মুখের ভিতর মাই ঠেসে ধরে বিলাপ করে বলে, “ওহ কাশিম, মাইয়ের বোঁটা কামড়ে চুষে খাও দুবার বলতে হয়নি কাশিমকে; কার্যতঃ এক নিঃশ্বাসে মাধুরীর ফোটা ফুলের মত স্তনবৃন্ত তার লোলুপ মুখের মধ্যে শুষে চুষে চলে, যতক্ষণ না মাধুরী আর্তনাদ করে ওঠে

ততক্ষনে আমাদের চেয়ারে বসতে ইসাড়া করে মা বিছানায় গিয়ে, কাশিমকের প্যান্ট মাধুরীর শাড়ি-সায়া খুলিয়ে দেয। কাশিম অর্ধ নগ্ন মাধুরীর মাই চুষার সাথে ওর গভীর নাভী প্যান্টি-ঢাকা যোনি নিয়ে খেলতে থাকে।

"
কাশিম," মাধুরী গোঙরিয়ে বলে, " আমাকে এখনই চোদ, ওহ, আমি আর এক মুহূর্ত অপেক্ষা করতে পারবো না তাড়াতাড়ি তোমার বাড়াটা বড় দিয়ে আমার গুদের জ্বালা মেটাও, দয়া করে!"

কাশিম মাধুরীর বুক থেকে উঠে ধীরে বলে, “আগে আমার বাড়াটা ready করে দাও সোনা আধশোয়া কাশিমের জাঙ্গিয়ার দিকে তাকিয়ে মাধুরী বলে, “তোমার বাড়াটা সবসময়ই খাড়া , দেখিজাঙ্গিয়াটা নামিয়ে কাশিমের পাথরের মত শক্ত লিঙ্গ মুক্ত করে। "আমি, আমি এটা জানতাম" মাধুরী চরম উল্লাসে খাবি খায়। " ওহ god, এটা এত বিশাল, তোমার বাড়াটা!"

 
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
#013#



ললিপপের মত লিঙ্গমনিটা চেটে মাধুরী মুখের ভিতর নিয়ে চুষে দেয়, আর কাশিমের বাড়া বীচি হাতে নিয়ে চটকে খেলে। আস্তে আস্তে কাশিমের বাড়া সম্পূর্ণ খাড়া খ্ঝজু হয়ে, এত লম্বা-চওড়া হয় যে, মাধুরী ছোট লাল ঠোটে মাঝে অর্ধেক বাড়াও নিতে পারেনা। কাশিম কর্কশস্বরে বলে, “ওহ মাধুরী baby, এবার তোমার কচি গুদে আমার বাড়া ঢুকিয়ে খেলব, তোমার গুদের সব আগুন বাড়ার রসে নিভিয়ে দেব, সোনা মা আমাদের দুজনের মাঝে বসে। প্যান্ট-জাঙ্গিয়া আমাদের পায়ের কাছে নাবানো, মা দু-হাতে দুটি ছোট বাড়া নিয়ে খেলছে

মাধুরীকে চিৎ করে কাশিম ওর প্যান্টি খুলে পা দুদিকে ছড়িয়ে দিলে, প্রথম বারের জন্য স্ত্রীর পরিষ্কার করে কামানো গুদ দেখে আমি চমকালে, মা জানায় যে কাশিম গুদে বাল পছন্দ করেনা তাই গতকাল কামিয়ে দিয়েছে। মা আমায় বিছানার কাছে নিয়ে যায়, তখন কাশিম ক্ষুধার্ত নেকড়ে মতো মাধুরী ঊরুসন্ধি মধ্যে ঝাপিয়ে পরে। গুদের ফুলো ঠোঁটের মাঝে জমা কামরসের স্বাদ নেবার জন্য, কাশিম তার রসনা মাধুরী গরম গুদের গভীরে প্রবেশ করায় গুদের কোঁটায় বুড়ো আঙুল ঘষে

আহ, কাশিম অত্যধিক উত্তেজনা মাধুরীর কথা বন্ধ হয়ে যায়, সুখানুভব সঙ্গে মোচড় দিয়ে উঠে গুদের রস বইয়ে দেয় কাশিম মুখের মধ্যে

"
ওয়া, very nice, beautiful " মাধুরী গুদে সশব্দ চুম্বন করে কাশিম বলে আমি খাটের পাসে দাড়িয়ে মাধুরীর প্যান্টিটা শুকছিলাম। উঠে বসে জিব দিয়ে ঠোঁট চেটে, আমায় দেখে বলে যে, আমার স্ত্রীর গুদে স্বাদ ওর খুব পছন্দ হয়েছে।

আজ রাজেশকে দেখাও, ওর সতী-সাবিত্রী বউকে কেমন করে চুদে , তুমি নিজের মাগ বানাবে ”, মা চেঁচিয়ে উৎসাহ দেয় কাশিমকে।

বাপ-বেটা দুজনে দোল খেলার এত শখ কিন্তু ফিচকারীতে কোন দম্ নেই” , হেসে বলে কাশিম কাশিম দ্রুত মাধুরীর বুকের উপর শুয়ে, ওর লিঙ্গ মাধুরীর ছড়ানো পায়ের মাঝে যোনির কাছে নিয়ে আসে। তখন মা খাটে উঠে এগিয়ে গিয়ে কাশিমের লিঙ্গটা ধরে মাধুরীর যোনির উপর ঘষে, আমায় বলে, “নিজের হাতে এটা তোর বউের মাং গুজে দে


একটু অসহায়ভাবে আমি কাশিমের লিঙ্গটা হাতে নিলে, বুঝতে পারি ওটা ধারে ভারে কতটা বিশাল। আমার চালনা মত কাশিম কোমরটা নিচু করলে, আমি মাধুরীর যোনিমুখে লিঙ্গমনিটা গুজে দি। আশ্চর্য !!! আমার স্ত্রীর ক্ষুদ্র যোনি গহ্বরে কাশিমের বিশাল লিঙ্গটা বিস্ময়কর ভাবে ধীরে ধীরে ডুবে গেল মা হাতের মধ্যে আমার ছোট বাড়া আরও শক্ত হয়ে উঠল

প্রথমদিকে সশব্দে মাধুরী কঁকিয়ে উঠে ব্যাথায় , আহ আহ ইস করে ওঠে কিন্তু কাশিম মাধুরীর মুখে মুখ দিয়ে চুম্বন রত হয়েছিল , তাই সামান্য শব্দই করতে পারে মাধুরী , তবে ব্যাথায় কেদে ফেলে কাশিম তার বুকের সাথে জড়িয়ে , পুরো বাড়াটা মাধুরীর যোনি গহ্বরের ঢুকিয়ে দিল ; প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ মেরে, তারপর প্রবল গতিতে খাট কাপিয়ে ঠাপানো শুরু করল।

এর অল্প সময়ে মধ্যে, বউ অভ্যস্ত হয়ে ওঠে কাশিমের মোটা বাড়ার ঠাপের চাপ ওর গুদ নিতে। ধীরে ধীরে মাধুরী, কাশিম ঠাপের সাথে তাল মেলাতে লাগে। বউ যে এই রাম-চোদন এখন উপভোগ করছে তা সুস্পষ্ট। আমি বিছানার ধারে দাড়িয়ে, যাতে আরো ভালো ভাবে দেখতে পাওয়া যায় আমার স্ত্রীর প্রসারিত মাং কিভাবে কাশিমের বাড়া অতিদ্রুত ভিতরে বাইরে বাইরে ভিতরে করছে। আমার মনে পরে যায় দীপিকার কথা, বোন বলেছিল যে কাশিমের বাড়া একবার মাধুরী গুদে ঢুকলে আমি আর কোনদিন সুযোগই পাবনা ওকে চোদার। এখন বুঝলাম কথাটা কতটা সত্যি আমি কতটা অসহায়
[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
(01-07-2022, 06:02 AM)Dushtuchele567 Wrote: Khub valo... Lekhok er sathe kotha bola jai?

???
Like Reply
#16
##014##


ঘরটা শীৎকার যৌন গন্ধে ভরে উঠেছে। মাধুরী চরম উত্তেজনায় ইতিমধ্যে দু-তিন বার রাগমোচন করে প্রায় বিধ্বস্ত। কাশিম ক্ষিপ্ত ষাঁড়ের মতন চুদে চলেছে; হঠাৎ গর্জে উঠে, “Yes Yes তোমার গর্ভ আমার বাচ্চা পুরে দেব, মাধুসোনা
 
শুনেই আমি হতবাক স্তব্ধ হয়ে দাড়িয়ে পরি বউ কোন জন্মনিয়ন্ত্রণ ব্যাবহার করে না, আমি কনডম না পরে লাগালে গুদের ভেতর এক ফোঁটা বীর্য ফেলতে দেয় না সেই মাধুরী, কাশিমের কথায় কোন রকম আপত্তি করছে না দেখে আমি বউকে ডাকি আমি স্থির ভাবে মাধুরী দিকে তাকালে, মুখে কোমল হাসির ঝলকে চোখের ইঙ্গিতে বউ বুঝিয়ে দেয় যে, সব ঠিক আছে মাধুরী পা দিয়ে কাশিমের কোমর জরিয়ে ধরে, গুদের আরও গভীরে ঢুকিয়ে নেয় ওর লিঙ্গ
শীৎকার করে মাধুরী তার পাছা দোলাতে শুরু করে, আরও জোরে ঠাপিয়ে ওর চুদ বীর্যপূর্ণ করতে উত্সাহিত করে কাশিমকে আমি দেখতে পাই কাশিমের অণ্ডকোষ খেঁচিয়ে আমার স্ত্রীর অরক্ষিত যোনিগহ্বরে গভীরে বীর্যপাত করতে থাকে। গর্ভে কাশিমের গরম বীর্য অনুভূত হতে, মাথা থেকে পায়ের আঙ্গুল কেঁপে মাধুরী গুদের কামজল ছাড়ে আবার কাশিমের বীর্যের ফোয়ারা থামলে বউ শান্ত হয়
গুদে তখনও কাশিমের বাড়া নিয়ে, ওকে মুখে চুমু দিয়ে মাধুরী জানায় যে, “ কাশিম, আমার আশা ছিল বিয়ের পর এমন চোদন সুখ পাব, 2বছর পর আজ তুমি আমার স্বপ্নপুরন করলে। প্রতিরাতে তোমাকে চাইই মাধুরীর উপর শুয়ে বিশ্রামরত কাশিম আমার দিকে ব্যঙ্গ করে, “ মাধুসোনা তোমার স্বামী চাইলে, অবশ্যই পাবে”!
মা পাশ থেকে আমায় ফিস্ ফিস্ করে, “বউমাকে চমত্কারভাবে চুদে আনন্দ দেবার জন্য কাশিমকে ধন্যবাদ দিয়ে, তোর বাড়িতে আসতে বল। নাহলে সংসারিক ঝামেলায় পরবি কিন্তু আমি মিন মিনে গলায় কাশিমকে অনুরোধ করি উঠে বসে কাশিম আমায় কাছে ডাকলে আমি ওরদিকে যাই
তখন মা বাবাকে বলে, “কাশিম তোমার বউমার গুদের কি হল করেছে, দেখে যাও বাবা মাধুরী ছড়ানো মাঝে শুয়ে বলে, “তোমার গুদতো ভাসিয়ে দিয়েছে বীর্যের তোরে, বউমা , তোমার মাসিক এবার বন্ধ হল বলে মাধুরী গুদের ফুলো ঠোঁট চিড়ে ধরে বাবা বলে, “আমি একটু গুদটা পরিষ্কার করে দিই বউমা, কি বল?” মাধুরী কুণ্ঠিত বলে, “করুন তবে বাবা শোনার সাথে সাথে বাবা কাজে লেগে পরে, মাধুরীর গরম গুদে চুমু দিয়ে শুরু করে চেটে-চুষে সব রস সাফা করে দেয়
এদিকে কাছে গেলে কাশিম বলে, “ok রাজেশ, তাই হবে তবে আমারও কিছু কাজ করতে হবে, যেমন তোর বাবা করে দেয় আমায় নির্বাক দাড়াতে দেখে মা বলে, “তোর বাবা কাশিমের বাড়া-বিচি সব নিজে পরিষ্কার করে দেয়, ওর বউকে নিয়মিত চোদার জন্য
মনে পরল, আমি তো দ্বিতীয় দিন রাতে দেখেছিলাম, সেদিন মাকে চোদার পর বাবা কাশিমের বাড়া-বিচি চেটে-চুষে সব রস সাফা করে দিয়েছিল। কাশিম আমাকে ইঙ্গিত করলে, অত্যন্ত লজ্জিত ভাবে আমিও বাবার পদাঙ্ক আনুসরন করে, ওর বাড়া-বিচি চেটে-চুষে যথেষ্ট পরিমান বীর্য-বউের গুদের রস পরিষ্কার করে দিই
সেই রাতে কাশিম আরও একবার আমার বউকে চোদার পর আমি মাধুরীকে নিয়ে বাড়ি ফিরি

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
##015##


অনেক রাতে বাড়ি ফিরি। শুতে যাবার সময় মাধুরী আমায় চুমু খেয়ে ধন্যবাদ জানান কাশিমের সঙ্গে চুদতে দেবার জন্য। জিজ্ঞাসা করে আবার কবে হবে ?
আমি জানাই , “তোমরা যখন ইচ্ছা চোদাতে পার, আমি কাশিমকে promise করেছি, তাই বিষয় আমার কোনো মতামত নেই মাধুরী আবার চুমু খেয়ে, “হ্যাঁ কাশিমই এখন এটার মালিকনাইটি খুলে গুদটা দেখিয়ে বলে
অর্ধেক শক্ত বাড়াটা নিয়ে আমি বউের চোদানো গুদের দিকে গেলে, মাধুরী নির্মম ভাবে বলে, “তুমি যদি ছোট 4 ইঞ্চিটা ঢোকানোর চিন্তা ভাবনা করে থাক তবে কোন লাভ হবেনা, সম্ভবত কোন feeling পাবেনা আমার বিষণ্ণতা কাটাতে মাধুরী বলে যে, চল 69 খেলি
এই ভাল প্রস্তাবে রাজি হয়ে 69 করতে, বউ আমার মুখে গুদ লাগিয়ে বসে, আমার ছোট বাড়াটা জিভে নিয়ে খেলতে থাকে। আমি বউের চোদানো লালচে ভেজা ফুটোটা এখনও অনেকটা এলোথেলো আলগা ঢিলে মনে হল। গন্ধ প্রলুব্ধ হয়ে, জিভটা ঢুকিয়ে দিই। কাশিমের বেশ কিছু বীর্য তখনও বউের গুদে ভেতর ছিল, আমার আস্বাদন জন্য এবার থেকে প্রায়দিনই কাশিমেরবীর্যে পরিপূর্ণ বউের গুদ চেটে খাত্তয়ার সুযোগ পাব ; এটা আমার মনে হতেই, চমকপ্রদ ভাবে মাধুরীর মুখের মধ্যে আমার বাড়াটা সম্পূর্ণরূপে খাড়া। শীঘ্রই কাশিমের ঔরসে মাধুরী গর্ভবতী হবে ; বোন দীপিকার মতন আমার বউের বাড়ন্ত পেট, এটাই বাস্তব মনে হচ্ছে এই সব ভাবতে সহজে উত্তেজিত হয়ে বীর্যপাত করে ফেলি বউের মুখে
—–
নিশ্চিত ভাবেই কাশিম আমার বাড়িতে নিয়মিত যে কোনো সময় মাধুরীকে চোদার জন্য চলে আসত কাশিমকে স্বাগত জানিয়ে আমার বউ আরো বেশী প্রবল উদ্যমে যৌনসঙ্গম মেতে ওঠে, আমি আগে কখনো দেখিনি। আমি স্বীকার করি যে কাশিম সত্যই দক্ষ চোদনবাজ, অবশ্যই জানে কিভাবে ওর বিশাললিঙ্গটা ব্যবহার করে নারীর গর্ভ স্থান পাকা করতে হয়
এমন একটা দিনও যায় না , যেদিন মাধুরী আমায় মনে করিয়ে দেয়া না, ওর গর্ভে কাশিমের ঔরসে বাচ্চা এবং গর্ববোধ করে এটা কাশিমের বলে
আমার বউ কাশিমের মাগীতে পরিণত হয়ে, বাড়িতে শুধুমাত্র BabyDoll-নাইটি গায়ে দেয়। ব্রা-প্যান্টি কিছুই পরেনা সবাই আমাকে বলছে, আমার বউ আজকাল কি সেক্সি দেখায়, বাড়ন্ত স্তন পাছায় আমি সত্যি বলে তা স্বীকারও করি, ভালও লাগে , আমি খুব গর্ববোধ করি ; এবং আমি প্রায়ই মাধুরীকে সোহাগ চুম্বন করি
তিনমাস পর জানা যায় মাধুরী অবশেষে গর্ভবতী হয়ছে এবং খুশিতে আমি পারিবারিক ভোজে সকলকে আমন্ত্রণ করি
একটু ভুল হয়েছিল, আরও দুটো মুখ্য ঘটনার সঙ্গে আমার বউের পোয়াতি হওয়ার আমাদের পুরো পরিবার থেকেই সকলকে ভোজে আমন্ত্রণ করা হয়। প্রধান উপলক্ষ্য, বাবা-মার 25 বছরের রজতজয়ন্তী বিবাহ বার্ষিকী পরেরটা, 7 মাসের গর্ভবতী বোন দীপিকার সাধভোক্ষন
 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
##016##


প্রায় 200 জনের মত আত্মীয় বন্ধু অতিথিরা এসেছিল আমন্ত্রিতরা আমার পরিবারের 3 রমণীর রূপের প্রশংসায় ভরিয়ে দেয় , এটা বাবা আমার কাছে এক মনোরম অভিজ্ঞতা মাকে, দীপিকা মাধুরীর বড় বোন বলেই মনে হচ্ছিল। আমার পোয়াতী হত্তয়া বোন বউ, দুজনের সৌন্দর্যের ছটা সবাইকে মাতিয়ে রাখে আমরা সকলে খুবই আনন্দ করি কাশিমের তার তিন মাগদের সঙ্গে এখন স্বর্গ-সুখে , সকলে ওর লিঙ্গ সন্তুষ্ট রাখাতে ব্যস্ত
কিছু দিন পরে, কাশিমের কাকা কাবুল আবার uk থেকে 3দিনের জন্য শহরে আসে, শুধুমাত্র গর্ভবতী যুবতী রমনের লালসায় সঙ্গে 3জনের জন্য অনেক অনেক দামী উপহার গহনা আনে, BabyDoll-নাইটি, Crotchless Panties ইত্যাদি। এবং কাশিমের বাড়িতে 2দিন ব্যাপি এক যৌনমিলনের আয়োজন করা হয় যথেচ্ছ চোদাচুদি চলে 48 ঘন্টা, আমার মা বোন বউকে চুদে হোর করে দেয় কাবুলকাকা, কাশিমও যোগ্য সংগত করছে আমি বাবা দুজন উপস্থিত ছিলাম ওদের উৎসাহ দিতে সহযোগিতা করতে। মানে ওদের যৌনসঙ্গমের পর আমরা পরিষ্কার করে দিতাম , লিঙ্গ থেকে শুরু করে অণ্ডকোষ ওদিকে যোনি যোনিগহ্বর থেকে বীর্য-গুদের রস চেটে-চুষে সাফা করে দিতাম
প্রায় 3দিন আমাদের পুরো পরিবার, এই ভাবে একত্রে ব্যাপক আনন্দে আগে কোন দিনও কাটাইনি। তাই দেখে কাবুলকাকা কাশিম দুজন মিলে সিদ্ধান্ত নেয়, যত শীঘ্র সম্ভব একটা বড় বাড়িতে এই ভাবে একত্রে বাস শুরু করা হবে। মেয়েরা এই সিদ্ধান্ত সমর্থন করে, আমি বাবা নিরুপায় হয়ে মেনেনি
মাসখানেকের মধ্যে আমরা নতুন বাড়িকাশিম হউস উঠে আসি যদিও পরবর্তীকালে আমাদের ঘনিষ্ঠ মহলে বাড়িটাকাশিমের হারেমনামে পরিচিত হয়ে ওঠে নতুন বাড়ি কাশিম ইচ্ছা মতন সবকিছু হত, কাশিমের তার তিন মাগদের সঙ্গে যথেচ্ছ যৌনাচার করে যেত প্রায়ই মাঝে মধ্যে কাশিমের ঘনিষ্ঠ বন্ধু আত্মীয় সমাজের কেঁউকেটা / কেষ্ট বৃষ্টুরাকাশিমের হারেমএর অতিথি হয়ে আমার মা বোন বউকে চুদে হোর করত আমার সামনে
আট বছর পর
আমরা এখন তিনটি সুন্দর বাচ্চা আছে, বোন দীপিকার তাই কাশিমের ঔরসে 4টে 2টোর বাবা কাবুলকাকা। দুজনের প্রথম বাচ্চার পর, দীপিকা মাধুরীকে এক গ্রীষ্মে ইউরোপ ঘুরতে নিয়ে যায় কাবুলকাকা, সঙ্গে আমিও যাই পোয়াতী করে ওদের দুজনকে ফেরত নিয়ে আসে। এদিকে সেই সময় মাধুরীর বোন তনুজাকে কাশিম বিয়ে করে, ওর 2টো বাচ্চা আছে
আমি বাবা-মার সঙ্গে 8টা বাচ্চা সমলাই; কাশিমের তিন কচি মাগ দীপিকা মাধুরী তনুজা , মা আরতী রীতিতেকাশিমের হারেমএর কাজ-কর্ম ভালভাবেই চালাছে
 
The End
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
Bhalo laglo...besh.
Like Reply
#20
(01-07-2022, 02:05 PM)ddey333 Wrote: ???

Ekta bou ke ektu soti rakhte parten... Kasim jor kore chudto
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)