Thread Rating:
  • 11 Vote(s) - 3.18 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বৌদির দেহের উষ্ণতা
#1
Bug 
আমার নাম বিকাশ বয়স ২০ বছর । আমি এখন কলেজে পড়ছি । ছোটোবেলা থেকেই আমি খারাপ বন্ধুদের পাল্লায় পরে পেকে গেছি। ফোনে পানু দেখে চটি গল্প পড়ে আর হ্যান্ডেল মেরে মাল ফেলে দিনগুলো বেশ ভালোই কেটে যাচ্ছিল কিন্তু কাউকে চোদার সুযোগ পাইনি । 

আমি আবার একটু বিবাহিত মহিলাদের বেশি পছন্দ করি । মহিলাদের বড় বড় মাই মাই ,চর্বি-যুক্ত পেট আর ভারী লদলদে পাছা দেখেই বাড়া টনটন করে ওঠে। স্কুলে পড়ার সময় লুকিয়ে লুকিয়ে আমি পুকুরে অনেক বিবাহিত মহিলাদের চান করতে দেখেছি আর হ্যান্ডেল মেরে মাল ফেলে মজা করেছি ।

যাইহোক আমাদের বাড়ি থেকে কলেজ অনেকটা দূরে তাই রোজ যাতায়াত করা সম্ভব হচ্ছিল না । সেজন্য বাবা মা বলল কলেজের পাশে একটা বাড়ি ভাড়া নিতে । খোঁজ খবর নিয়ে কলেজের পাশেই একটা কম টাকাতে বাড়ি ভাড়া পেয়ে গেলাম ।

বাড়ির তিনতলার একদিকে দু-কামরা ঘর আর অ্যাটাচ বাথরুম। রান্নার কোনো ব্যবস্থা নেই, তাই পাশের একটা হোটেল থেকে খাবার অনিয়ে নিই। দিব্যি ব্যবস্থা। মানিয়ে নিতে কোনো অসুবিধাই হয়নি।।

বাড়ির মালিক পলাশদা ডাক্তার আর তিনি যথেষ্ট হেল্পফুল। এর মধ্যে যতবার দেখা হয়েছে প্রত্যেকবার কেমন আছি জিজ্ঞাসা করেছে। যাইহোক, নতুন জায়গা শুয়ে বসে কাটাবো না বলে জিন্সের ওপর টি-শার্ট পরে নিলাম বের হব বলে। উদ্দেশ্য জায়গাটা একটু ঘুরে দেখা।

দরজাটা লক করে নিচে নামছি, এমন সময় দোতলার কাছে সিড়িতে পায়ের শব্দ পেলাম। বৌদি মানে পলাশদার স্ত্রীও দরজা লক করছে । আমাকে দেখেই বৌদি পরিচিত কায়দায় হালকা হেসে জিজ্ঞেস করল ----- “বেরোচ্ছো নাকি? ”

ভদ্রতাসূচক হেসে আমি বললাম----“ হ্যা বেরোচ্ছি একটু, পড়া শুরু হয়নি এখনও, যাই এদিক ওদিক ঘুরে আসি তুমিও কি বেরোচ্ছো ?”

বৌদি --------“হ্যা কয়েকটা শপিং বাকি আছে, করে নিয়ে আসি ”।

আমি ------“ একাই যাচ্ছো ??? ”

বৌদি -------“তোমার দাদার আর সময় কোথায় বলো ????? ”

আমি -------“ ইফ ইউ ডোন্ট মাইন্ড আমি কি আসতে পারি তোমার সাথে ? আমার কাজ নেই তেমন, ফ্রি-ই আছি। ”

বৌদি -------“ এবাবা মাইন্ড করবো কেন, চলো কোনো ব্যাপার না, বরং একটু সময় কাটানো যাবে তোমার সাথে। ”

বেরোলাম বৌদির সাথে। বৌদি টোটো নিচ্ছিল, আমি বললাম-----“ খুব দূর না হলে হেঁটেই চলো না, সময় বেশি পাওয়া যাবে।” ফুটপাথ ধরে পাশাপাশি হাঁটছি আমরা। টুকটাক কথাবার্তা চলছে। সত্যি বলতে কি বৌদিকে পাশে নিয়ে হাঁটতে আমার খুব ইচ্ছা করছিল। গোলগাল সুশ্রী ফর্সা মুখে হালকা মেকাপ। স্বাস্থ্য ভাল, লম্বায় আমার থেকে প্রায় চার ইঞ্চি ছোট। সবথেকে আকর্ষনীয় হল বৌদির ফিগার। প্রায় ৩৬ সাইজের ভরাট দুটো মাই। আর পাছা দুটো ৪০ হবে। সেই তুলনায় কোমরটা অনেক সরু, ২৮ কি ৩০ হবে। মেরুন কালারের শাড়িতে বৌদিকে যা লাগছিল কি বলব। এরকম ডবকা বৌদি পেলে কে না সঙ্গে যেতে চায়।

ভিড় ফুটপাথে আমাদের শরীরে ছোঁয়া লাগছিল মাঝে মাঝে। বৌদির হাতের সাথে আমার হাতটাও লেগে যাচ্ছিল বারবার। খুব ইচ্ছা করছিল বৌদির হাতটা ধরতে। এইসব বিষয়ে আমি বরাবরই সাহসী। একটু সময় নিয়ে ধরলাম একটা হাত। বৌদি দেখলাম একটু চমকে উঠল। তারপর কাছে ঘেঁষে আসল আমার। হালকা করে কানে ফিসফিস করে বলল ----- “ লোকের বউয়ের দিকে এত নজর কেন ???” 

আমি বৌদির দিকে তাকালাম দেখলাম বৌদি অন্যদিকে মুখ ঘুরিয়ে মুচকি মুচকি হাসছে। আড়চোখে একবার দেখে নিল আমাকে। তারপর নিজে থেকেই আলতো করে হাতটা বাড়িয়ে দিল আমার হাতের দিকে।

হাতটা চেপে ধরে পাশাপাশি হাঁটতে লাগলাম। বৌদির হাতের উষ্ণ কোমল স্পর্শ পাচ্ছে আমার শক্ত পুরুষালি হাত। বৌদির কোনো আরষ্টটা নেই, বরং যেন এটাকে আরো ইনজয় করছে মনে হল।

আমরা প্রথমে একটা মলে ঢুকলাম। বৌদি কয়েকটা মাস কাবারি বাজার করল, আমি ঘুরে ঘুরে দেখছিলাম। যদিও অন্যান্য জিনিসের থেকে বৌদির দিকেই আমার নজর ছিল বেশি। পেছন থেকে বৌদির ফিগারটা সত্যি মারাত্মক হট লাগছিল। মলের অনেকেই বারবার তাকাচ্ছিল বৌদির দিকে। এমনকি বিল দেওয়ার সময় কাউন্টারেও দেখলাম ছেলেটা যেন চোখ দিয়ে গিলে খাচ্ছে বৌদিকে।

সেখান থেকে আমরা একটা কফি শপে গেলাম। কোনার দিকে একটা টেবিলে বসে দুটো কফি আর স্ন্যাকস অর্ডার দিলাম আমরা।
বৌদিই কথা শুরু করল ----- “তারপর বলো, অন্যের বউকে নিয়ে কফি শপে এসে কেমন লাগছে তোমার ????? ”

আমি হেসে বললাম----- “ তুমি শুধু অন্যের বউ অন্যের বউ করছ কেন? বৌদিও তো বলতে পারো।”

বৌদি কপট রাগ দেখিয়ে বলল -----“ আমি অন্যের বউ না তো কি তোমার বউ নাকি ? ”

আমি ------“তোমার ইচ্ছে হলে হতেই পারো, আমার কোনো আপত্তি নেই। ”

বৌদি ------“ ইসস তোমার বউ হতে যাবো কেন? আমার কি বর নেই? ”

কফিতে চুমুক দিয়ে বললাম ----- “বউ না হতে চাইলে প্রেমিকাও হতে পারো, এখন তো আর অবৈধ সম্পর্ক ইললিগ্যাল নয়।”

বৌদি ------“ শেষ পর্যন্ত এই বুড়িটাকে প্রেমিকা বানাবে ? ”

আমি ------“ তোমাকে দেখে কচি মেয়েরাও লজ্জা পেয়ে যাবে।”

বৌদি ------“কি দেখে লজ্জা পাবে শুনি? কি গুণ আছে আমার?”

আমি --------“ যদি বলি সৌন্দর্য আর অভিজ্ঞতার পারফেক্ট সংমিশ্রণ ?”

বৌদি চোখ পাকিয়ে বলল ------ “ এই, কিসের অভিজ্ঞতার কথা বলছো হ্যাঁ?”

আমি কিছু না বলে হাসতে লাগলাম বৌদিও হাসছে। কফি শেষ করে উঠলাম আমরা। বিলটা আমিই পে করলাম। বৌদি আপত্তি করছিল, আমি বললাম এটা আমাদের ফার্স্ট ডেট, আমিই পে করব। বৌদি শুধু উম্মম করে একটা প্রশংসাসূচক আওয়াজ করল। বিল মিটিয়ে আমরা ক্যাবে উঠলাম।

ক্যাবে আমি আর বৌদি পাশাপাশি বসেছি। বেশি দূর যাবো না। রাস্তায় জ্যাম না থাকলে দু-তিন মিনিট লাগবে পৌঁছতে। ক্যাবের ভেতরটা অন্ধকার। সরকারি লাইটের আলো পৌঁছচ্ছে না ক্যাবের কাঁচের জানালা ভেদ করে। এর মধ্যে আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি এল। বৌদির শাড়ির আঁচল সরিয়ে হাতটা গলিয়ে দিলাম বৌদির মসৃণ পেটে। বৌদি অবাক হয়ে তাকাল আমার দিকে। বোধহয় এতটাও আশা করেনি আমার থেকে। আসতে করে আঁচল ঠিক করার ভান করে আমার হাতটা সরিয়ে দিল পেট থেকে।

আমি থামলাম না, আবার হাত দিলাম বৌদির পেটে। বৌদি আর বাধা দিল না, চোখ বন্ধ করে উপভোগ করতে লাগল আমার আদর। আসতে আসতে আমার আঙ্গুলগুলো খেলা করতে থাকল বৌদির পেটে, আর সুরসুড়ি দিতে লাগলাম বৌদির গভীর কুয়োর মত নাভির ভেতরে। মাঝবয়সী ক্যাব ড্রাইভার নিজের মত গাড়ী চালাচ্ছে ওর এদিকে কোনো ভ্রুক্ষেপই নেই। বৌদির নিশ্বাস ভারী হয়ে উঠেছে মনে হয় জল খসছে বৌদির। বৌদির পেট দিয়ে উঠে ব্লাউজের নিচ দিয়ে ভেতর হাত গলিয়ে দেব এমন সময় ড্রাইভার গাড়ী থামিয়ে বলল চলে এসেছি।।

মেজাজটা খিচড়ে গেল। কত কষ্ট করে আস্তে আস্তে নিচের হুকটা খুলে একখানা আঙ্গুল ঢুকিয়েছিলাম ব্লাউজের ভেতর। আর কুড়ি সেকেন্ড পেলেই বৌদির মাইগুলো এতক্ষণে থাকত আমার হাতের মুঠোয়। ভীষন রাগ হচ্ছে ড্রাইভারের ওপর। মনে মনে ওর চোদ্দো গুষ্টিকে খিস্তি দিয়ে নেমে এলাম ক্যাব থেকে। ক্যাব চলে গেল ভাড়া নিয়ে। 

সামনে দিয়ে ফিক ফিক করে হাসতে হাসতে বৌদি এগিয়ে গেল। আসলে বৌদিও বুঝতে পেরেছে আর একটু সময় পেলেই আমি কবজা করতে পারতাম বৌদির গোপন সম্পদ। আর পারিনি বলেই এখন পরাজয়ের পরিহাস। কি আর করা, এগিয়ে গেলাম বৌদির পেছন পেছন। আমার রুম দোতলায়, বৌদির তিনতলায়। দোতলার সিঁড়ি থেকে প্যাসেজ দিয়ে আমি আমার রুমে ঢুকতে এমন সময় হাত নাড়িয়ে বৌদি ডাকল আমাকে।

বৌদি -------“ এই তোমার নামটাই তো জানা হল না। ”

আমি -------“ বিকাশ ” হেসে বললাম আমি, “ তোমার? ”

বৌদি -----“ অর্পিতা , তুমি না হয় অর্পি বৌদি বলেই ডেকো ”বলেই সিনেমার মত মুখ ঘুরিয়ে ঘরে ঢুকে গেল ভারী পাছা দোলাতে দোলাতে।

আমি ও ঘরে ঢুকে জামাকাপড় পাল্টে নিলাম। আটটা বাজে, একটু পরে খাবার খেতে যাব পাশের হোটেলে। হাতে এখনও ঘণ্টাখানেক ফাঁকা সময়। বিছানায় বসে মোবাইলটা হাতে নিয়ে ফেসবুক খুললাম। দেখি বৌদি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে। অ্যাকসেপ্ট করে বৌদির প্রোফাইলটা ঘাঁটতে লাগলাম। ডিপিতে পলাশদার সাথে বৌদির ছবি, কোনো রিসেপশনে গিয়ে তোলা মনে হয়। আর তেমন কোনো ছবি পোস্ট করা নেই। ভদ্র মার্জিত গৃহবধূর ফেসবুক প্রোফাইল যেরকম হয়, ঠিক সেরকম।

রাতে আর তেমন কিছুই ঘটল না। পরদিন সকালে খেয়ে এসে সিঁড়ি দিয়ে উঠছি , দেখি পলাশদা নামছে দোতলা থেকে। বেরোচ্ছে বোধ হয়, হাতে ব্রিফকেস আছে। 
আমাকে দেখে খুশি হয়ে বলল ----- “কি ব্যাপার, সকাল সকাল ঘোরাঘুরি করছ ???”

আমি বললাম ----- “ কি করব বলো, পড়া শুরু হয়নি এখনও, বেকার শুয়ে বসে কাটাচ্ছি।”

পলাশদা বলল, “ বোর লাগল দোতলায় চলে যাও, অর্পিও একা একা থাকে। তুমি থাকলে একটু গল্পগুজব করতে পারবে, আমি তো আর তেমন সময় দিতে পারি না ” বলে আমার পিঠ চাপড়ে বেরিয়ে গেল।

বুঝলাম পলাশদা কাজে ভীষন ব্যস্ত। কিসের ডাক্তার জানি না, তবে হাসপাতালে চাকরি করে। নার্সিংহোম ও আছে। আবার প্রাইভেট প্র্যাকটিস করে কিনা কে জানে! এরকম ডাক্তারদের একটা প্রেমিকা নার্স থাকে। পলাশদার ও নিশ্চয়ই আছে। নয়ত নিজের এরকম একটা সেক্সি বউকে এভাবে ফেলে বাইরে থাকতে পারত না।

যাইহোক, সুযোগ যখন পাওয়া গেছে এরকম একটা বৌদিকে ছেড়ে থাকা যায় না। সিঁড়ি বেয়ে উঠে গেলাম ওপরে। সোজা গিয়ে ওদের দরজায় নক করলাম।
বৌদি দরজা খুলে দিল। ঘরোয়া শাড়ি ব্লাউজ পড়া। মুখটা হালকা ঘামে ভেজা। বোধহয় কাজ করছিল। বোধ হয় আমাকে এসময় আশা করেনি, তবে বিরক্ত হয়েছে বলেও মনে হল না।

আমি ------“ আসতে পারি?”
বৌদি -------“অবশ্যই ” ।

আমি ভেতরে ঢুকলাম । সাজানো গোছানো ড্রইংরুম। বৌদি আমাকে নিয়ে বসালো একটা সোফায়।

বৌদি ------“ তুমি একটু বসো , আমি রান্না বসিয়ে এসেছি। না গেলে পুড়ে যাবে আবার।”

আমি ------“তবে এখানে বসালে কেন, রান্নাঘরেই চলো।”

বৌদি ------“তাই বললে কি হয়, তুমি তো আমার গেষ্ট।”

আমি -----“গেষ্টদের কি রান্নাঘরে যাওয়া নিষেধ ?

বৌদি ------“ না না নিষেধ কেন হবে ? আচ্ছা যেতে চাইছো যখন চলো।”

এরপর বৌদি রান্নাঘরে নিয়ে গেল আমাকে। সত্যিই রান্না বসিয়েছে বৌদি। খুব সুন্দর একটা গন্ধ বেরোচ্ছে মশলার।
দেওয়ালে ঠেস দিয়ে দাঁড়িয়ে আমি বললাম ----“ আমি তো ভাবলাম তুমি আমাকে তোমার লাভার বলবে। ”

মিষ্টি একটা হাঁসির আভা ছড়িয়ে পরল বৌদির মুখে। আমার দিকে না তাকিয়েই খিলখিল করে হেসে বলল ------ “উমমমমমমম তোমার সাথে প্রেম করতে আমার বয়েই গেছে।”

আমি দাঁড়িয়েছিলাম বৌদির পেছনে। একটা আকাশী রঙের শাড়ি পরেছে বৌদি। তার সাথে গাঢ় নীল রঙের ব্লাউজ। ঘন চুলগুলো ঢেউ খেলে নেমে এসেছে কোমরের কাছাকাছি। পেছন থেকে বৌদিকে দেখে কেমন নেশা নেশা লাগল। আমি এগিয়ে গেলাম বৌদির দিকে। পেছন থেকে এসে জড়িয়ে ধরলাম বৌদিকে।

বৌদি -----“ অ্যাই কি হচ্ছে কি! ছাড়ো বলছি।”

আমি ------“ ছাড়ব না, এভাবে ধরে থাকব তোমাকে।”

বৌদি ------“উফফ ছাড়ো না, রান্না করছি তো।”

আমি ------“এভাবেই রান্না করো, আমি ছাড়ব না তোমাকে।”

আমি চেপে ধরে আছি বৌদির পেট আর মুখটা গুঁজে দিয়েছি বৌদির কাঁধের ওপর। ঠোঁট দিয়ে আলতো কামড় দিচ্ছি বৌদির কানের লতিতে। কখনো নাক ঘষছি ঘাড়ে। এই জিনিসগুলো মনে হয় বৌদি পলাশদার কাছ থেকে পায়নি কখনো। হয়ত পাবেও না। পলাশদা নিজের লাইফ নিয়ে ব্যস্ত তার এসব করার সময় কোথায়!

বৌদিও আস্তে আস্তে উপভোগ করছে আমার আদর। নিঃশ্বাস ভারী হয়ে আসছে বৌদির।
এরপর গ্যাসটা কমিয়ে রান্নার কড়াটা ঢাকা দিয়ে করে একহাতে আমার মাথাটা চেপে ধরল বৌদি। আমি এবার সাহস করে আস্তে আস্তে হাত বাড়াচ্ছি বৌদির মাইয়ের দিকে। মনে মনে ভাবলাম কালকের অর্ধেক ফেলে রাখা কাজটা আজকে সম্পূর্ণ করতে হবে আমাকে। 

এবার ব্লাউজের ওপর দিয়েই হাত বাড়িয়ে খামচে ধরলাম মাইদুটোকে। গলার কাছটা চুষতে চুষতে দুহাতে চটকাতে লাগলাম বৌদির তরমুজের মত দুধগুলো । বৌদির গা দিয়ে ঘামের মিষ্টি একটা গন্ধ বেরোচ্ছে। আমার নেশা লেগে গেল গন্ধটার তাই চোষা ছেড়ে জিভ দিয়ে চাটতে লাগলাম বৌদির গলা। বৌদি কেঁপে উঠল একটু। আমি ততক্ষণে ব্লাউজের হুকগুলো খুলে ফেলেছি। বের করে ফেলেছি ব্রায়ের ভেতরে ঢাকা তুলতুলে  সম্পদগুলো। আঙ্গুল গুলোকে ব্রায়ের ভেতরে ঢুকিয়ে দিয়ে আমি মাইদুটো টিপতে লাগলাম।

আস্তে আস্তে বৌদির মাইদুটো টিপছি, আর ঠোঁট দিয়ে আদর করছি বৌদির শরীরে। বৌদির মাইদুটো ভীষন নরম। যেন একদলা মাখনের তাল হাতে নিয়ে চটকাচ্ছি। নরম হওয়া সত্বেও মাইগুলো খুব ঝুলে যায়নি। আমি এখন আঙ্গুল দিয়ে বৌদির বোঁটা নিয়ে খেলছি। বৌদির মাইয়ের বোঁটা শক্ত হয়ে গেছে আমার আঙ্গুলের খেলায়। আমি দুই আঙ্গুলের মাঝে বোঁটা নিয়ে চাপ দিচ্ছি, ডলছি নিজের ইচ্ছামত, মোচড় দিচ্ছি আঙ্গুলের নিয়ন্ত্রণে। বৌদি চোখ বন্ধ করে শুধু উপভোগ করছে মুহূর্তগুলো।

আমি মাই টিপতে টিপতে এবার মুখটা নিয়ে গেলাম বৌদির ঠোঁটের কাছে। বৌদির গরম নিঃশ্বাস অনুভব করছি আমি। হালকা গোলাপি বৌদির ঠোঁটে মাদকতার ছোঁয়া । ওপরের তুলনায় নিচের ঠোঁটটা একটু বেশি ফোলা। বৌদি কি লিপস্টিক লাগিয়েছে ? মনে হয় না। এটাই বৌদির ঠোঁটের আসল রং। উফফ এত সুন্দর ঠোঁট হয় কারোর ?

আমি এবার আমার ঠোঁট দিয়ে চেপে ধরলাম বৌদির ঠোঁটের ওপরের পাপড়িটা আর চুষতে লাগলাম প্রাণভরে। বৌদির ঠোঁটের একটা মিষ্টি ফ্লেভার আছে। বৌদিও রেসপন্স করছে এখন। মুখের ভেতর নিয়ে হালকা করে চুষছে বৌদি। বৌদির মুখের ভেতরের উষ্ণতায় শিহরিত হচ্ছি আমি।

আমার বাড়া তো এখন পুরো কলাগাছের মত দাঁড়িয়ে আছে। আমি ওই খাড়া বাড়াটা নিয়ে শাড়ির ওপর দিয়েই রীতিমত খোঁচাচ্ছি বৌদির পেছনে। বৌদির শরীরটা হেলান দিয়ে আছে আমার শরীরে। বৌদিও এবার হর্নি হয়ে গেছে ভীষন। এতটাই হর্নি যে আর নিজের পায়ে দাঁড়িয়ে থাকতে পারছে না। এবার বৌদি ওর জিভটা ঢুকিয়ে দিল আমার ঠোঁটের ফাঁক দিয়ে। আমি বৌদির জিভ মুখের ভেতর নিয়ে চুষতে লাগলাম। ঠোঁট দিয়ে বৌদির জিভটাকে চেপে আমার জিভটা ঘোরাতে লাগলাম বৌদির জিভের চারিদিকে। বৌদির প্যান্টিটা মনে হয় কামরসে ভিজে গেছে এতক্ষণে।

আমি এবার জিভ দিয়ে বৌদির জিভটাকে ঠেলে বৌদির ঠোঁট দুটোকে মুখে পুরে নিলাম। তারপর চুষতে লাগলাম কমলার কোয়ার মতো ঠোঁট দুটো। আমার হাত তখনও বৌদির মাইয়ের  ওপর। বৌদি এবার আমার হাতের ওপর হাত দুটো রাখল। আমি সমানে চুষে যাচ্ছি বৌদির ঠোঁট। এবার আমি আমার জিভটাকে সরু করে ঢুকিয়ে দিলাম বৌদির ঠোঁটের চেরার ভেতরে। সুযোগ পেয়েই বৌদিও চুষতে লাগলো আমার জিভটা। আমি উপভোগ করছি বৌদির চোষন। আমি একবার জিভটাকে ভেতরে ঢুকিয়ে একদলা লালা নিয়ে ঢেলে দিলাম বৌদির মুখে। বৌদি গিলে নিল সেটা। তারপর বৌদিও একটু মুখের লালা জিভ দিয়ে ঠেলে দিল আমার মুখে। আমিও সেটাকে গিলে নিলাম। যেন ঠোঁট আর জিভের অদ্ভুদ একটা খেলায় মেতেছি আমরা।

এই অবস্থা থেকে পেছনে সরার কোনো কারণই নেই। আমি সুবিধার জন্য বৌদিকে ঘুরিয়ে নিলাম আমার দিকে। ব্লাউজটা খুলে দুদিকে সরে গেছে। সাদা ব্রা দিয়ে ঢাকা আছে বৌদির মাইদুটো। তারপর আমি বৌদিকে ঠেসে ধরলাম আমার বুকে।

বৌদির ঠোঁট দুটো তখনও আমার মুখে। আমি এবার একটা হাত বৌদির পেছনে গলিয়ে দিলাম। বিশাল দুটো পাহাড়ের মাঝে সরু গিরিখাত। আমার হাতটা সাপের মত ঢুকে গেল ভেতরে। আমি এক হাত দিয়ে বৌদিকে ধরে আছি, আর অন্য হাত দিয়ে বৌদির পোঁদে হাত বোলাচ্ছি। বৌদি চক চক করে শব্দ করে ঠোঁট চুষছে আমার। জামার ওপর দুই হাত দিয়ে খামচাচ্ছে পিঠে। পারলে নখ বসিয়ে দেয়। বুঝতে পারছি বৌদি এরকম সেক্স পায়নি বহুদিন। বৌদির উপোষী শরীর তাই আর নিজেকে সামলাতে পারছে না।।

আমি এবার পরের লেভেলে পৌঁছানোর জন্য রেডি হলাম। বৌদি গরম হয়ে আছে। এখনি সুযোগ বৌদিকে চরম সুখ দেওয়ার। আমি মনে মনে তৈরি হয়ে নিলাম বৌদিকে লাগানোর জন্য। বৌদিকে ছেড়ে আমি আমার পাজামাটা নামিয়ে দিলাম। ইনারের বাঁধন ছেড়ে আমার বাঁড়া স্বগর্বে বেরিয়ে এল। আমার বাঁড়াটা বৌদির হাতে ধরিয়ে দিলাম আমি। বৌদির হাত পরে আমার বাড়াটা যেন আরো গরম হয়ে গেল। বৌদি শক্ত করেই চেপে ধরেছে আমার বাড়াটাকে। বৌদির হাতের মুঠোয় আমার ধোন যেন রাগে ফুঁসছে। বৌদি আমার ধোনটা হাত দিয়ে হালকা খেঁচে দিতে দিতে বলল -------প্লীজ এখন না।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বৌদির আচরণে কিছুটা অবাক হলাম। সাধারণত মেয়েরা সাহসী পুরুষ পছন্দ করে। তাই নিষিদ্ধ বিষয়গুলোতে বাধা দেয়। বৌদিও নিশ্চই ব্যতিক্রম নয়।বৌদি নিশ্চই আমাকে আরো উত্তেজিত করার জন্যই বাধা দিচ্ছে। আমি দুহাতে বৌদির গলা ধরে একটা ডিপ কিস করলাম। বৌদিও রেসপন্স করল ঠিকই, কিন্তু খুব তাড়াতাড়ি সরিয়ে নিল আমাকে। আমার বুকে ঠেলা দিয়ে বলল ------ “এখন আর কোনো দুষ্টুমি না, আমি রান্না শেষ করি আগে। ”

আমি -------“রান্না শেষ হলে সব করতে পারব তো ?”

বৌদি -------“ধ্যাত, অসভ্য ”।

আমি -------“তবে তুমি তোমার মত রান্না করো, আমি আমার মত দুষ্টুমি করি।”

বৌদি ঘুরে গিয়ে খুন্তি দিয়ে তরকারি নাড়তে লাগল। আমার আদরে বৌদির শাড়ি কাপড়ের অবস্থা শোচনীয়। চুল এলোমেলো, ব্লাউজের হুক গুলো সবেমাত্র লাগলো বৌদি। শাড়ীটা সরু হয়ে পরে আছে বুকের মাঝে। কোমরে শাড়ির বাধনটাও ঢিলে হয়ে গেছে। আমি আবার পেছন থেকে দুষ্টুমি করতে শুরু করলাম। কাজের ফাঁকে বৌদি কেঁপে কেঁপে উঠছে। হাজার হোক বৌদি একটা মেয়ে। মেয়েদের একবার সেক্স উঠে গেলে সহজে নামে না। সেখানে বৌদি রান্না করছে শরীরের বিপক্ষে গিয়ে। বাঙালি মেয়েদের এই জিনিসটা সত্যিই দারুন লাগে আমার। শত সমস্যাতেও এরা কর্তব্য সচেতন, অসামান্য দায়িত্ববোধ এদের। আমি মনে মনে বৌদিকে আরো ভালোবেসে ফেললাম।

বৌদির রান্না শেষ করে কাজ সারতে সারতে আরো মিনিট পনেরো লাগল। আমি ততক্ষণ বৌদির শরীর নিয়ে খেলার সুযোগ পেলাম। কাজ সেরে বৌদি বলল ------ “ অনেক তো হলো, এবার ছাড়ো ! ”

আমি বৌদির মাইদুটো দুহাতে টিপতে টিপতে বললাম ------ “ এত তাড়াতাড়ি ? ”

বৌদি চোখ বড়বড় করে বলল ------ “আবার কত চাই ?”

আমি বললাম ------“ এতক্ষণ তো এটা ট্রেলার ছিল, সিনেমা এখন থেকে শুরু হবে।”

আমি বৌদিকে ওখানেই দুহাতে কোলে তুলে নিলাম। কোলে তুলে বুঝলাম বৌদির চেহারা  ভারির মধ্যেই বেশ ওজন আছে। তবে আমার তুলতে কোনো অসুবিধাই হল না। বৌদি দুহাতে আমার গলা জড়িয়ে ধরলো। আমি আমার মুখটা বৌদির দিকে নামিয়ে আস্তে করে বললাম----- “বেডরুমটা কোনদিকে ?”

বৌদি চোখ টিপে দুষ্টু হাসি দিয়ে বলল -----“ শুরুতেই বেডরুম ??????”

আমি উত্তর না দিয়ে বৌদিকে কোলে নিয়ে এগিয়ে চললাম। মোটামুটি বাড়ির প্যাটার্নটা জানা আছে। তাই কোন ঘরটা ওদের শোয়ার ঘর তা অনুমান করতে আমার বেশি সময় লাগল না। আমি বৌদিকে নিয়ে ওদের শোয়ার ঘরে ঢুকলাম।

নরমাল ছিমছাম বেডরুম। খাটের পাশে ছোট টেবিলে পলাশদার সাথে বৌদির বিয়ের একটা ছবি। ওদের কোমর পর্যন্ত দেখা যাচ্ছে। বৌদি আগে এতটা ভারী ছিল না। আমি এবার বৌদিকে খাটে শুইয়ে দিলাম।

বৌদির নিশ্বাস আবার ভারী হয়ে আসছে। ভেতর ভেতর গরম হচ্ছে মনে হয়। প্যান্টি নিশ্চই এতক্ষণে ভিজে জবজবে হয়ে গেছে। আমি মুখটা নিচে নামিয়ে বৌদির নাকে নাক ঘষতে ঘষতে বললাম, “দেখো যে খাটে এতদিন পলাশদা তোমাকে আদর করত এখন সেই খাটে আমি তোমাকে আদর করব।”

বৌদি বলল ------ “ শুধু আদর খেয়ে ছাড়া পাব বলে তো মনে হচ্ছে না।”

আমি -------“ কেন তুমি আর কিছু করতে চাও না ?”

বৌদি------“ তাই বলেছি নাকি একবারও ? ”

আমি ---------“ তবে কি চাও বল ? ”

বৌদি আমার কানের কাছে মুখ এনে
বলল ------- “ সঅঅআআআআআব চাই।”

আমি আর কথা বাড়ালাম না। আমি আমার টিশার্ট টা খুলে ফেললাম। বৌদির সামনে আমি এখন খালি গায়ে একটা পাজামা পরে আছি। এবার আমি আমার শরীরটা বৌদির ওপর ফেলে দিলাম। বৌদি চিৎ হয়ে শুয়ে আছে। আমি বৌদির গালে একটা চুমু খেয়ে বৌদির কান চুষতে লাগলাম। বৌদি আমার গলার কাছটা চুষছে। উফফ কি সেক্সি ভাবে চুষছে বৌদি। এর জন্যই আমার অনভিজ্ঞ স্কুল-কলেজের মেয়েদের থেকে বিবাহিত মেয়ে বেশি ভাললাগে। ওদের এক্সপিরেন্স আর সেক্স দুটোই খুব বেশি। একবার খাবার পেলে ওরা খাবারের প্রতি ক্ষুধার্ত বাঘিনীর মত ঝাপিয়ে পড়ে। আমি চাটতে চাটতে আমার মুখটা বৌদির ব্লাউজের খাঁজের কাছে নিয়ে আসলাম। তারপর বউদির ব্লাউজটা খুলে ব্রাটাকেও খুলে ফেললাম। বৌদির বিশাল মাইদুটো এতক্ষণে আমার সামনে উন্মুক্ত হল।

প্রায় ৩৬ সাইজের বিশাল মাই। ওজনের কারণে একটু ঝুলে গেছে। দুই মাইয়ের মাঝে দুটো কালো বোঁটা আর মাইয়ের সাইজের তুলনায় ছোটই বলা চলে। তাকে ঘিরে দুটো গোল কালো চাকতি। উত্তেজনার বশে বৌদির বোঁটা দুটো শক্ত টিলার মত হয়ে আছে। আমি একটা বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে লাগলাম।
বৌদি আমার মাথাটা ধরে ওর মাইয়ের ওপর চেপে ধরল। আমার নাক মুখ সব বৌদির মাইয়ের মধ্যে ঘষা খাচ্ছে। আমি একটা বোঁটা চুষতে চুষতে অন্য মাইটা হাত দিয়ে টিপতে লাগলাম। বৌদির শাড়ীটা প্রায় থাইয়ের কাছে নেমে এসেছে। দুই পা দিয়ে বৌদি আমার কোমর জড়িয়ে ধরল।

বৌদির মাইয়ের বোঁটার সাইজ দেখেই বোঝা যায় পলাশদা বৌদির সাথে খুব বেশি মিলিত হয়নি। আমি পলাশদার ফেলে রাখা কর্তব্য পালন করতে লাগলাম। বৌদির মাই চুষতে চুষতে আমি আমার জিভটা বৌদির দুধের বোঁটার ওপর ঘোরাতে লাগলাম। কখনো কখনো হালকা করে দাঁত দিয়ে কামড় দিতে লাগলাম।

এরপর আমার হাতটা বাড়িয়ে দিলাম বৌদির অন্য মাইটার দিকে। আর হাত দিয়ে চটকাতে চটকাতে মুখ দিয়ে চুষতে লাগলাম। একটু পরে অন্য মাইটা মুখে নিয়ে এই মাইটা চুষতে লাগলাম প্রাণভরে। বৌদির ঠোঁট রীতিমত কাঁপছে। হালকা গোঙানির আওয়াজ পাচ্ছি। বৌদির মাইদুটো আমার লালায় ভিজে গেছে। হালকা আলোয় চকচক করছে বোঁটাদুটো।

এবার আমি আমার জিভটাকে নিয়ে আসতে আসতে নিচে নামতে লাগলাম। বৌদির মাই পেরিয়ে খুঁজে পেলাম বৌদির সেক্সি পেটটা। কাতলা মাছের পেটির মত বৌদির পেটের মাঝে সুগভীর নাভী। অসম্ভব নরম বৌদির পেটটা। আমার ঠোঁট দিয়ে জোরে চেপে ধরলাম বৌদির পেটের চর্বিগুলো। উত্তেজনায় বৌদি দুই থাই দিয়ে চেপে ধরল আমার মাথাটা। আমি বুঝলাম এটাই বৌদির উইক পয়েন্ট। মুখটা জোরে পেটের মধ্যে চেপে জিভ দিয়ে সুরসুরি দিতে লাগলাম আমি। বৌদি কাঁপছে উত্তেজনায়। আমি দুহাতে বৌদির দুটো মাই চেপে ধরে চটকাতে চটকাতে বৌদির পেট চাটতে লাগলাম। এবার বৌদির নাভির কাছে দাঁত দিয়ে আলতো কামড় দিলাম আমি। তারপর জিভটাকে ভরে দিলাম বৌদির নাভির মধ্যে। বৌদির সরু অথচ গভীর নাভির নিচে জিভের ডগা দিয়ে সুড়সুড়ি দিতে লাগলাম আমি।।

কিছুক্ষন এভাবে চলল। এবার আমি একটু ওপরে উঠে বৌদির ঠোঁটে ঠোঁট রাখলাম। বৌদির জিভ ঘষা খাচ্ছে আমার জিভের ডগায়। এবার আমি আমার একটা আঙ্গুল বৌদির মুখে পুরে দিলাম। বৌদি চুষতে লাগল আঙ্গুলটা। আহহ বৌদির মুখের উষ্ণতা আমি অনুভব করতে পারছি আমার আঙ্গুলের মাথায়। বৌদির জিভটা ঘুরপাক খাচ্ছে আমার আঙ্গুলের চারপাশে। আমি এবার আমার একটা হাত নামিয়ে দিলাম বৌদির পেটে শাড়ির নিচে দিয়ে। স্পর্শ পেলাম বৌদির গোপন নিষিদ্ধ সম্পদের। বৌদির বালে ভরা গুদে তখন রসের বন্যা বইছে।

আমি বৌদির গুদের বালগুলো ধরে আস্তে করে টেনে দিতে লাগলাম। আমি এতক্ষণে হাতের মুঠোয় পেয়েছি আমার কাঙ্খিত সম্পদ। আঙুল দিয়ে ভালো করে নেড়ে দিতে লাগলাম বৌদির গুদটা। বৌদি বাধা দিচ্ছে না। শাড়ীর গিঁট খুলে কোমরটা ঢিলে হয়ে গেছে বৌদির। আমার হাতের নাড়াচাড়ায় কোমরটা আরো আলগা হয়ে এল। আমি বৌদির গুদের ওপরটা আঙ্গুল দিয়ে চটকাতে লাগলাম।

এরপর একটা আঙ্গুল ঢোকালাম বৌদির ফুটোয়। ওপরের ঠোঁটদুটোকে ফাঁক করে আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম গরম গুদে। যারা সেক্স করেছেন তারা বুঝতে পারবেন মেয়েদের গুদের ভেতরটা কতটা গরম হয়। আমি আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলাম আস্তে আস্তে। বৌদির গুদের ফুটোটা খুব বড় নয়। বৌদির উপোষী গুদ আজ অনেকদিন পর যোনিরস দিয়ে স্নান করছে মনে হয়। অবৈধ প্রণয়ে বৌদিও যথেষ্ট উত্তেজিত। তবে বৌদিকে চরম সুখ দিতে আমার আঙ্গুল যথেষ্ট নয়। গুদটা কিছুক্ষণ আঙ্গুল দিয়ে নাড়াচাড়া করে হাতটা বের করে আনলাম শাড়ীর ভেতর থেকে।

হাত বের করে নেওয়ায় বৌদি কিছুটা অবাক হল। মনেহয় আমার কাছ থেকে দু তিনটে আঙ্গুল আশা করছিল। আমার মাথায় কিন্তু অন্য প্ল্যান ঘুরছে।বৌদিকে অবাক করে দিয়ে আমি বৌদির শাড়িটা থাই থেকে কোমরের ওপরে তুলে দিলাম।

আমার সামনে আমার চিরপ্রত্যাশিত বৌদির গুদ। সত্যি বলতে কি এখানে আসার পরে বৌদিকে ভেবেই প্রথম হাত মারি। স্বপ্নের আঙিনায় বৌদিকে চুদে হোড় করে দিয়েছি বহুবার। কল্পনায় বৌদির গুদে মাল ফেলে কতবার যে ভাসিয়ে দিয়েছি ঠিক নেই। কিন্তু সত্যিই যে বৌদিকে এভাবে কাছে পাব, ভাবতেও পারিনি। ঘরের নীলাভ আবছা আলোয় বৌদিকে দেখছি আমি। বৌদির আলুলায়িত কেশ, বাতাবির মত বিশাল মাইয়ের ওপর বাদামের মত খাড়া দুটো বোঁটা, বৌদির মসৃণ পেট। কুয়োর মত গভীর নাভী। আমার চোখ যেন সার্থক দেখতে পেয়ে।

এবার মন দিয়ে আমি বৌদির গুদটাকে দেখছি । সাধারণ বাঙালি মেয়ের মত গুদ। বড় বড় লোম দিয়ে ঢাকা। লোমগুলো ঘন নয়। বুঝলাম বৌদি গুদ কামায় না। আমার যদিও শেভ করা গুদ ভালোলাগে। তবুও গুদ তো গুদই হয়। আমি মাথাটা নামিয়ে কাছ থেকে দেখতে লাগলাম বৌদির গুদটা।

বৌদির গুদের কালচে পাপড়ি দুটো সরিয়ে গুদের ঠোঁটটা দেখতে লাগলাম আমি। কালচে দরজার ভেতরে রক্তিম রহস্য ডাকছে আমাকে। লিখতে সময় লাগল বটে, কিন্তু ঘটনাগুলো ঘটল কয়েক সেকেন্ডের মধ্যে। আমি নাক দিয়ে টেনে বৌদির গুদের গন্ধ শুকলাম । মায়াবী নেশা ধরানো মন পাগল করা সোঁদা সোঁদা উত্তেজক  গুদের গন্ধ। রসে ভিজে গুদটার আকর্ষণ বেড়ে গেছে বহুগুণ।।

আমি আর থাকতে পারলাম না। জিভটাকে ছোঁয়ালাম বৌদির গুদের পাপড়িতে।বৌদি আরামে শীৎকার দিয়ে উঠল। উমমম আহহহ করে বৌদির সেক্সি আওয়াজ আমার উৎসাহ বাড়িয়ে দিল আরো। আমি জিভটাকে সরু করে ঢুকিয়ে দিলাম গুদে। চাটতে লাগলাম প্রানপনে। চুষতে লাগলাম আমার সর্বশক্তি ব্যবহার করে। বৌদি পা ফাঁক করে দুদিকে পাদুটো ছড়িয়ে দিয়ে আমার মাথাটা চেপে ধরেছে জোরে। পারলে চেপে গুদের মধ্যে ঢুকিয়ে দেয় আমাকে।

বৌদির এতদিনের গুদের আগুন আমি নেভাচ্ছি আজ। বৌদির গুদে জিভ এই প্রথম। পলাশদা হয়ত বৌদির গুদে আঙ্গুল ঢুকিয়েছে, কিন্তু জিভ প্রথম আমি চালাচ্ছি বলেই আমার ধারণা।
আমার চাটা আর চোষায় বৌদি আমার মাথা ছেড়ে বিছানার চাদর মুঠো করে ধরে রেখেছে উত্তেজনায়। আমি বৌদির থাইদুটোতে হাত বোলাতে বোলাতে গুদের খাজে জিভ চালাচ্ছি।

কাটা মাছের মত বৌদি ছটফট করছে। নিশ্বাস ভারী হয়ে গেছে ভীষণ। আমি বৌদির পুরো গুদটাকে মুখে নিয়ে চুষছি। বৌদির গুদ রসে বানভাসি অবস্থা। এরমধ্যে কত লিটার রস যে আমার পেটে চলে গেছে এতক্ষণে তার কোনো ঠিক ঠিকানা নেই । গুদ চোষার পর আমার পরের কর্তব্য বৌদিকে চোদা। আমি এগিয়ে এলাম কর্তব্য পালনে। মিনিট দশেক চোষার পড়ে একটু বিশ্রাম দিয়েছি বৌদিকে। এই সুযোগে বৌদি একটু ধাতস্থ হয়ে নিচ্ছে। জোরে জোরে শ্বাস পরছে বৌদির। আমি বৌদির একটা হাত ধরে বসালাম বৌদিকে।

বৌদির ছটফটানিতে সারা বিছানার চাদর এলোমেলো। বৌদির দেহের অবস্থাও তথৈবচ। কালো চুলগুলো ঢেউখেলানো নদীর মত নেমে এসেছে কাঁধ বেয়ে। কপালের টিপটা থেবড়ে গেছে, সিঁদুর লেপ্টে গেছে কপালে। আঁচল খসে পড়েছে বুক থেকে। ব্লাউজটা আছে ঠিকই তবে সবকটা হুকই খোলা। ডবকা বিশাল দুটো মাই দেখা যাচ্ছে। ওজনের ভারে তারা কিছুটা অবনত। বোঁটা দুটো টিলার মত খাড়া। মেদযুক্ত পেটে চর্বির ভাঁজ দেহের সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে হাজারগুণ। শাড়িটা কোমরের কাছে গোটানো। গুদটা কোনক্রমে ঢাকা পড়েছে তাতে। নির্লোম উন্মুক্ত দুটি থাই। কে বলবে এটা সেই ভদ্র মার্জিত ডাক্তার পলাশদার স্ত্রী !

আমি এগিয়ে এসে মুখটা বৌদির কপালে ঠোঁট ছোঁয়ালাম একবার। তারপর ঠোঁটে ঠোঁট রেখে জড়িয়ে ধরলাম বৌদিকে। আমার লোমশ বুকে বৌদির বিশাল দুটো মাই চেপ্টে যাচ্ছে। আমি হাত বোলাচ্ছি বৌদির পিঠে। আধখোলা ব্লাউজের ভেতর সাপের মত খেলা করছে আমার হাতের তালু। বৌদিও জড়িয়ে ধরেছে আমাকে। নখ দিয়ে খামচাচ্ছে আমার পিঠ। চোখদুটো পুরো বোজা।

"""""আমি লক্ষ্য করেছি টিনএজ মেয়েরা, বিশেষত যারা স্কুল-কলেজে পড়ে ওরা সেক্স করার সময় অশ্লীল কথাবার্তা বললে বেশি উত্তেজিত হয়। অনেক মাগী টাইপের মেয়ে নিজেরাও এইধরনের কথাবার্তা বলে সঙ্গীকে উত্তেজিত করার চেষ্টা করে। বলা বাহুল্য ছেলেরাও তাতে উত্তেজিত হয়। কিন্তু কাকিমা বা বৌদিরা সেক্স করার সময় কথাবার্তা বিশেষ পছন্দ করে না। তার বদলে সফট রোম্যান্সে ওরা ভীষণ উত্তেজনা লাভ করে। আবার অল্প বয়সি মেয়েদের মত বৌদির চট করে উত্তেজনার চরমে পৌঁছে যায়না। আমিও বৌদিকে চরম উত্তেজিত না করে ঢোকাতে চাইছি না। তাই এতক্ষণ অপেক্ষা করছিলাম চরম মুহূর্তের। কিন্তু এখন বৌদির হাবভাব বলছে এটাই সঠিক সময়।""""

আমি ঠোঁটে ঠোঁট রেখেই বৌদিকে আবার শুইয়ে দিলাম বিছানায়। কপালের এলোমেলো চুলগুলো আলতো করে সরিয়ে দিলাম একপাশে। বৌদি আধবোজা চোখে একবার দেখে নিল আমাকে। এরমধ্যে আমি আমার পাজামাটা নামিয়ে দিয়েছি। একটা হাত বৌদির কানের পাশে রেখে খাটে ভর দিলাম। আর অন্য হাত দিয়ে বাড়াটাকে বৌদির গুদের মুখে সেট করে আমি ধরলাম বৌদির তুলতুলে রসগোল্লার মত গালটা। তারপর কোমর দিয়ে চাপ মারলাম বৌদির গুদে। পরপর দুটো ঠাপে পুরো বাড়াটা বৌদির গুদের ভেতরে ঢুকে গেল ।

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমি আমার বাড়াটা ঢোকাতে পেরেছি বৌদির গুদে। ডন দেওয়ার মত আস্তে আস্তে চুদছি বৌদিকে। বৌদি চোখ বন্ধ করে ঠাপ খাচ্ছে। সত্যিই বৌদির গুদটা খুব টাইট । গুদের ভিতরের নরম পেশিগুলো চারপাশ থেকে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে । আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম । বৌদিও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি ঠাপাতে ঠাপাতে বৌদির গাল টিপে দিচ্ছি, কখনো মুখে আঙ্গুল ঢুকিয়ে দিচ্ছি। কখনো মাই টিপতে টিপতে ডলে দিচ্ছি মাইয়ের বোঁটাগুলো। আবার কখনো মুখে নিয়ে চুষছি বৌদির মাই। আগুনে ঘি দেওয়ার মত এগুলো বৌদির উত্তেজনা বাড়িয়ে দিচ্ছে আরো। ঠাপের তালে তালে বৌদির শরীরটা দুলছে। আমি এবার আমার পুরো শরীরটা বৌদির ওপর ফেলে দিলাম। তারপর হাতদুটো সোজাসুজি দুদিকে ছড়িয়ে বৌদির হাতের তালু ধরলাম মুঠো করে। ঠোঁটে ঠোঁট রেখে জিভটাকে ঠেলে ঢুকিয়ে দিলাম ভেতরে। তারপর গতি বাড়ালাম কোমরের। বৌদি অদ্ভুতভাবে বাড়াটাকে গুদের ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

দেখলে মনে হবে আমি যেন বৌদির প্রতিবিম্বের মত লেপ্টে আছি বৌদির শরীরের সঙ্গে। বৌদির জল খসছে আবার। আমার বাঁড়া ধুয়ে যাচ্ছে বৌদির গুদের রসে। আমার বাড়াতে বৌদির গুদের  রস লেগে পচ পচ করে আওয়াজ হচ্ছে একটা। জোরে জোরে নিশ্বাস ফেলছে বৌদি।।

এবার দু পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরল বৌদি। দুহাতের তালুতে মুঠোবন্ধ করল আমার হাত। আমার ঠাপের গতি এখন যথেষ্ট গভীর।
বৌদিও গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । বৌদির গুদের মরণ কামড়ে মনে হচ্ছে আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারব না। আসলে এত তাড়াতাড়ি আমার মাল পরে না। কিন্তু বৌদির ডবকা ফিগার দেখে আর কন্টিনিউ করতে পারছি না। বরং দ্বিতীয় ইনিংসে ভালো খেলার জন্য এখানেই আউট হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম আমি।

আমি জোরে জোরে ঠাপ মারতে মারতে বৌদির মুখে চুমু খেয়ে কানে ফিসফিস করে বললাম ----বৌদি আমার বেরোবে ভেতরে ফেলবো ???????

বৌদি -------এই না না ভেতরে ফেলবে না, এখন মাসিকের দশদিন চলছে পেটে বাচ্ছা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে , প্লিজ তুমি বাইরে ফেলো ।

আমি -------দূর আমি ভেতরেই ফেলবো তুমি পরে একটা আই-পিল খেয়ে নিও তাহলে তো কিছু হবে না।

বৌদি মুচকি হেসে --------উমমম খুব দুষ্টু তুমি আচ্ছা ঠিক আছে ভেতরেই ফেলো।

আমি আর কোনো কথা না বলে ঠাপের গতি বাড়িয়ে দিয়ে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে এককাপ থকথকে সাদা বীর্য দিয়ে বৌদির গুদ ভাসিয়ে দিলাম ।

বৌদির গুদের ভেতরে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই বৌদিও আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ করে জোরে শিত্কার দিয়ে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে  পাছাটা দুচারবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#3
প্রথম রাউন্ডের পর একটু রেস্ট নিয়ে নিচ্ছি। আমি এখন শুয়ে আছি বৌদির বুকের উপর। মিষ্টি একটা গন্ধ ভেসে আসছে নাকে, বৌদির ঘামের গন্ধ। বৌদি ঘামছে, সঙ্গে হাঁপাচ্ছে হালকা। কম বললেও খারাপ ঠাপাইনি আমি। অন্তত বৌদির রিয়্যাকশন তাই বলছে। আমিও হাঁপাচ্ছি অবশ্য। তবে বৌদির মুখে গভীর একটা প্রশান্তি। অনেকদিন পর পুরুষের সান্নিধ্য পেল মনে হয়। বৌদির বুকটা ওঠানামা করছে আমার বুকের নিচে, আমি স্পষ্ট অনুভব করছি সেটা। বৌদির মাইয়ের বোটাগুলো শক্ত খাড়া হয়ে আছে আর আমার মসৃণ পুরুষালি বুকে পিষ্ট হচ্ছে সেগুলো।।

আমি আমার নাকটা বৌদির ঘাড়ে গুজে রেখেছি, মাঝে মাঝে ঘষছি। কেন জানি না বৌদির শরীরের ঘ্রাণটা খুব সুন্দর লাগছে আমার।
বৌদি দুহাতে জড়িয়ে ধরে আছে আমাকে। বৌদির হাতের শাখা পলার অস্তিত্ব টের পাচ্ছি আমি। বাঙালি বৌদিদের এই একটা বৈশিষ্ট। সব খুলবে কিন্তু শাখা পলা খুলবে না। আমার অবশ্য অসুবিধা কিছু হচ্ছে না। বৌদি হাতটা বুলিয়ে দিচ্ছে আমার পিঠে। খুব আরাম লাগছে আমার। লাগবেই না কেন! এমন রূপসী একজন নারী, হোক না সে পরস্ত্রী। তার স্বামী যখন তাকে সুখ দিতে অসমর্থ তখন তাকে সুখের সপ্তম সাগর দর্শন করানো অপরাধ কিছু না। আমি বৌদিকে আরো জাপটে জড়িয়ে ধরলাম।

বৌদি এবার অদ্ভুত একটা কান্ড করল। আমি এতক্ষন ছিলাম বৌদির ওপরে, হঠাৎ আমাকে ঠেলে পাশে সরিয়ে দিল। বুঝলাম না বৌদি কি করতে চাইছে। আমি শুয়ে পরলাম বৌদির পাশে। বৌদি এবার উঠে আমার বুকের ওপর শুলো। বৌদির ডবকা মাইদুটো স্যান্ডুইচের মত চাপা পড়ল আমার আর বৌদির মাঝে। উফ্ যেন কেউ একতাল মাখন ফেলে দিয়েছে আমার বুকের ওপর।

বৌদির ঢেউ খেলানো চুলগুলো কানের একপাশ দিয়ে নেমে এসেছে আমার মুখের কাছে। উফ্ কি সেক্সী সেই চুলের গন্ধ। মেয়েদের চুলে একটা মাতাল করা গন্ধ থাকে, সে মাথার চুল হোক কিংবা নিচের। বৌদির তাকানোটা কেমন একটা রহস্যে ভরা। যেন নতুন একটা খেলা শুরু করতে চাইছে আমার সাথে। আমিও প্রস্তুত হয়ে নিলাম মনে মনে।

বৌদি একটু নিচে নামল আমার। তারপর হাত বোলাতে লাগল আমার বুকে। আমার বাড়াটা আবার জাগতে শুরু করেছে। একবার জাগলেই এবার খেলা হবে দীর্ঘস্থায়ী। বৌদি সেক্সী দৃষ্টিতে তাকিয়ে আছে আমার দিকে। আমিও চোখের পলক না ফেলে বৌদিকে দেখছি। হালকা চর্বি আছে বৌদির, সেটাই আরো আবেদনময়ী করে তুলেছে বৌদিকে। এত্ত নরম যেন ক্ষীরের পুতুল আদর করছি। তুলতুলে গালদুটো স্পঞ্জ রসগোল্লার মত নরম। আর ঠোঁট দুটো, সে তুলনা করার ক্ষমতা আমার নেই। তবে গোলাপের নিরেট পাপড়ি বললে কিছুটা আভাস দেওয়া যায় হয়ত।

বৌদি হটাৎ তার জিভ দিয়ে আমার গা চাটতে শুরু করল। আমার মসৃণ বুকে বৌদির জিভ লালা ছড়াচ্ছে। আমার বুকে যেন ঝড় উঠেছে একটা, আমাকে ওলট পালট করে তবেই থামবে তার প্রলয় বিষাণ। বৌদি আমার নিপল গুলোর চারপাশে জিভটা ঘোরালো কয়েকবার। তারপর চুষতে শুরু করল। আমার জীবনে এর প্রথম অভিজ্ঞতা। ছেলেদের নিপল চুষলে এত উত্তেজনা জাগে সেটাতো আমার জানা ছিলনা। আঃ আমার সারা শরীর যেন কাঁপুনি দিচ্ছে। প্রথমবার মাল ফেলার সময় যেমন অভিজ্ঞতা হয়েছিল, অনেকটা সেরকম লাগল আমার। আমি বৌদির মাথাটা ধরে বুকে ঠেসে ধরলাম।

কিছুক্ষণ নিপল চোষার পর বৌদি আবার উঠে এলো ওপরে। আমার বাড়াটা ততক্ষণে চোদার জন্য রেডি। কিন্তু আমি সময় নিলাম। বৌদি যখন এতটাই হর্নি, আমাকে এটা ব্যাবহার করতে হবে। আমি আঙুল দিয়ে বৌদির চুলে বিলি কাটতে লাগলাম। একটা অবিন্যস্ত পাতলা চুলের গোছা বৌদির কপালের ওপর দিয়ে নেমে এসেছিল। আমি হাত দিয়ে সেটাকে সরিয়ে দিলাম কানের পাশে। বৌদির গালে আলতো একটা ছোয়া লেগে গেল। বৌদি এবার আমার থুতনিটা চুষতে শুরু করল। আমি জিভ দিয়ে বৌদির নাকের ডগাটা হালকা চেটে দিলাম। বৌদির কোমল শরীরের স্পর্শে সারা দেহ শিহরিত হচ্ছে আমার। বৌদির মাইদুটোর পাশ দিয়ে বগল ধরে আমি বৌদিকে বসালাম আমার বুকের ওপরে।।

বৌদির ভারী কলসির মত পাছা দুটো চেপে আছে আমার বুকের ওপরে। বৌদির দেহের চাপে নরম দুটো মাংসপিন্ডের ভালই চেপে আছে আমার বুকের ওপর। বৌদির গুদের আর পোঁদের বালগুলো সুরসুরি দিচ্ছে আমাকে। বৌদি এবার পর্ণ নায়িকাদের মত পোঁদটাকে ঘষতে লাগল আমার বুকে। শাড়ীটা কোমরের কাছে। ব্লাউজের হুকগুলো সব খুলে অনাবৃত মাই দুটোকে ঢেকে রাখার চেষ্টা করছে প্রচুর। তবুও কালচে বোঁটা গুলোকে আড়াল করতে পারেনি। আবছা আলোয় সেই দৃশ্য যে কতটা সুন্দর তা বলে বোঝানোর ক্ষমতা আমার নেই। বৌদির নিশ্বাস পরছে দ্রুত। আমি এবার বৌদির হাত ধরে বৌদির গলাটাকে নামিয়ে আনলাম আমার মুখের কাছে। ডিপ কিস করলাম একটা। বৌদির গুদ ঘষা থামেনি এখনও।

আমি এবার মুখ গুঁজে দিলাম বৌদির বুকের খাঁজে। নরম তুলতুলে দুটো মাংসের পিন্ড ধাক্কা মারছে আমার পুরো মুখ জুড়ে। আমার নাকে ঠোঁটে গালে শুধু বৌদির নরম মাইজোড়ার স্পর্শ। মনে হচ্ছে এভাবেই মুখ ডুবিয়ে রাখি সারাজীবন। কিন্তু আমাকে এবার চোদা শুরু করতে হবে। বেশিক্ষণ এভাবে রাখলে বৌদি আর গরম থাকবে না। মোটামুটি এখন আমার উদ্দেশ্য হল বৌদিকে চরম তৃপ্ত করে বৌদির গুদের একটা প্রায় পার্মানেন্ট লাইসেন্স নিয়ে নেওয়া, যাতে যতদিন আমি এখানে আছি বৌদিকে যেন শারীরিক মিলনের জন্য আর কাউকে খুঁজতে না হয়।

আমি বৌদির পাছায় হাত দিয়ে একটু টিপে দিলাম পাছাটা। তারপর বউদিকে বসালাম আমার খাড়া বাড়ার ওপর। পিচ্ছিল গুদে পচ করে আমার বাড়াটা নিজের জায়গা নিয়ে নিল।

আমি এবার বৌদির হাত দুটো ধরলাম। বৌদি বুঝতে পেরেছে এখন কি করতে হবে। নিচের ঠোঁটটা কামড়ে ধরে বৌদি আমার বাড়াটার ওপর ওঠবস করতে লাগল।

বৌদির দেহের ওজনে ওঠবসের সাথে তাল মিলিয়ে খাটটাও ক্যাঁচ ক্যাঁচ শব্দ করছে। ঘরময় এই খাটের ক্যাঁচ ক্যাঁচ আর চোদার পচ পচ শব্দ, সাথে বৌদির ভারী নিশ্বাস। আমি বৌদির হাত ধরে আছি। কখনো মাই টিপছি। আবার বৌদির মসৃণ কোমর ধরে সাহায্য করছি ওঠবস করতে। মাঝে মাঝে বৌদি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

কিছুক্ষন পর বৌদির ঠাপের গতি কমে আসল, হাঁপিয়ে গেছে মনে হয়। এবার আমি বৌদির কোমর ধরে তলঠাপ দেওয়া শুরু করলাম। জোরে। বৌদির চরম মজা পাচ্ছে। চোখে মুখে তার ভাব স্পষ্ট বোঝা যাচ্ছে। সারা খাটে যেন বিশাল এক ভূমিকম্প লেগে আছে। বৌদি গুদের রস ছাড়ছে। আমার ধনের গা বেয়ে সেই রস গড়িয়ে পরছে আমার বিচির তলায়। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। বৌদি দাঁতে দাঁত চেপে ধরে আছে। আমি জানি এবার সহজে আমার মাল পড়বে না তাই পুরো জোর লাগলাম চোদায়।

প্রায় টানা পনেরো মিনিটের মতো আমাদের চোদাচুদি চলল। অবশেষে আমারও মাল ফেলার সময় ঘনিয়ে এলো। এবার আমি বৌদিকে নীচে শুইয়ে বুকে উঠে ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য বৌদির গুদের ভেতরেই ফেলে দিলাম ।
বৌদিও শেষবারের মতো গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

চোদার পর বৌদি তখন রীতিমত ক্লান্ত। দুই রাউন্ডে যা দিয়েছি তাতেই বৌদির এই অবস্থা। হটাৎ আমার চোখ পড়ল ঘড়ির দিকে।

এ-বাবা এত্ত বেজে গেল কখন! প্রায় দুপুরের খাবার সময় হয়ে এসেছে অথচ আমার
স্নান -টান কিছুই হয়নি। দু রাউন্ড মিলিয়ে প্রায় আধ ঘন্টার মত ঠাপিয়েছি আমি। এবার তো উঠতে হবে!

বৌদির দিকে তাকালাম। বৌদিও খেয়াল করেছে সময়টা। পলাশদা দুপুরে খেতে আসে অনেক সময়। যদি এভাবে আমাদের দেখে ফেলে তবে তো সর্বনাশ! বৌদির অবশ্য তেমন বিরক্তি দেখলাম না। তবে মনে হয় বুঝতে পেরেছে আমার সমস্যাটা।

আমি বললাম ----- “ বৌদি, অনেক দেরী হয়ে গেছে, আজ তবে আসি?”

বৌদি দুহাতে জড়িয়ে ধরল আমাকে, তারপর আমার বুকে মুখ গুঁজে বলল -----“ আবার কবে পাবো তোমায়?”

আমিও বৌদির কপালে একটা আলতো চুমু দিয়ে বললাম -----“ তোমার কাছেই তো আছি সবসময়।”

হটাৎ মনে হল বৌদি কি স্নান করেছে এখনও? যদি না করে থাকে বৌদির সাথে একসাথে স্নান করা যায় কি!.. কিন্তু আমার আর দেরি করার ইচ্ছা ছিল না। আরেকটা ডিপ কিস করে উঠে এলাম। পেছনে তাকালাম একবার। বৌদি দুহাতের তালুতে ভর দিয়ে উপুড় হয়ে শুয়ে আছে অর্ধনগ্ন অবস্থায়। আমি একবার মুচকি হেসে আমার ঘরে ফিরে এলাম।

আমি আমার বাথরুমে ঢুকে শাওয়ারটা চালিয়ে দিলাম। আমার পোষায়নি আজকে বৌদিকে চুদে । আমার আরো সময় দরকার ছিল। ওরকম একটা ফিগারকে যদি দুই রাউন্ড চুদেই ছেড়ে দিতে হয় তবে কার না মাথা গরম হয়। স্নান করে বেরিয়ে নিচে নামছি। বুঝলাম পলাশদা ফিরেছে। ভাগ্যিস চলে এসেছিলাম!

সেদিন বিকেলে ছাদে পায়চারি করছি। আমার ঘরের একপাশে ছাদ। আমার ঘরটাকে চিলেকোঠা বলা যায়, তবে অ্যাটাচ বাথরুম আছে। পাশে রেলিং ঘেরা খোলা ছাদ। অনেকের ছাদে গাছ লাগানোর শখ থাকে। এদের সেটা নেই। ভাবছি দুটো চন্দ্রমল্লিকার চারা এনে লাগাব কিনা তখন সিড়িতে পায়ের শব্দ পেলাম। পাতলা শব্দ, যেন পা টিপে টিপে আসছে। আমি অবশ্য শুনতে পেলাম। বাড়িতে দাদা বৌদি ছাড়া কেউ থাকেনা। এটা পলাশদার বাইরে থাকার সময়। আর নিশ্চই দাদা পা টিপে টিপে আওয়াজ না করে আসবে না। সুতরাং…

আমি সিড়ির দিকে পিঠ দিয়ে দাড়িয়ে ছিলাম। তাই না ঘুরে কে আসছে দেখাটা আমার সম্ভব নয়। আমি মুখ ঘোরাইনি অবশ্য। ভাবখানা এমন কেউ আসছে টেরই পাইনি। হটাৎ পেছন থেকে দুখানা হাত এসে আমার চোখ বন্ধ করে দিল। কে কে করে আমি লাফিয়ে উঠলাম।

পেছন থেকে খিলখিল করে হেসে উঠল বৌদি। আমি এতক্ষণে বৌদিকে দেখলাম। সেই চিরাচরিত শাড়ি ব্লাউজ পরণে। চুলটা যত্ন করে আঁচড়ানো। টিপটা ছোট করে পড়েছে বলে বয়সটা কম লাগছে। আচ্ছা বৌদির বয়স্ কত হবে? দেখে ৩০ কি ৩২ মনে হয়। আসলে কত হবে কে জানে!

সকালের ঘটনার পর বৌদির সাথে আমার সম্পর্কটা অনেকটা ক্লোজ হয়ে গেছে। এই পরন্ত বিকেলে ছাদে বৌদিকে একলা পেয়ে আমার আদিম রিপু আবার জেগে উঠল।

আমি বৌদির একটা হাত ধরে টেনে নিলাম আমার বুকে। বৌদি নিরবে নিজেকে আত্মসমর্পণ করল আমার কাছে। বৌদির সেই নরম শরীর, মিষ্টি গন্ধ, আমি শক্ত আলিঙ্গনে বদ্ধ করে প্রাণভরে শ্বাস নিলাম বৌদির বুকের খাঁজে। ব্লাউজের ভেতর দিয়ে বৌদির পিঠের উষ্ণ উপত্যকায় হাত বোলাতে লাগলাম। কতক্ষন কাটল জানিনা, হটাৎ বৌদি ধাক্কা মেরে সরিয়ে দিল আমায়। তারপর খিলখিল করে হাসতে লাগল।
বৌদি -------“এই কি করছো হ্যা, ছাড়ো।”

আমি ------“আদর করছি তোমাকে।”

বৌদি -----“আমাকে অত আদর করলে বউকে কি দেবে।”

আমি ------“বউয়ের থেকে বৌদি যদি বেশি সেক্সী হয়?”

বৌদি ------“ধ্যাত অসভ্য।”

আমি ততক্ষণে আবার চেপে ধরেছি বৌদিকে। শাড়ির আঁচলের তলা দিয়ে হাত ঢুকিয়ে দিয়েছি বৌদির পেটের খাজে। হাতটাকে চ্যাপ্টা করে হাত বোলাচ্ছি বৌদির পেটের ওপর।

বৌদি -----”যাহ দুষ্টু, কেউ দেখে ফেলবে তো!”

আমি ------“দেখুক না, দেখার মতই তো জিনিস।”

বৌদি ------“কই তোমার দাদা তো দেখে না।”

বৌদির গলায় আক্ষেপ। আমি ব্লাউজের ওপর দিয়ে বৌদির মাই টিপতে টিপতে
বললাম ---- “এর জন্য তোমার দেওর আছে তো।”

এরপর চিলেকোঠার দেওয়ালে আমি ঠেসে ধরলাম বৌদিকে। পাশেই আমার রুম। চাইলে রুমে গিয়েই আমরা নিজেদের ব্যক্তিগত সময়গুলো কাটাতে পারি। কিন্তু এরকম খোলা ছাদে আমার একটা রোমাঞ্চ লাগছিল। আশেপাশের ছাদ গুলো ফাঁকা। কোনো লোক নেই। তরুণ প্রজন্ম এখন মোবাইলে আর ল্যাপটপে ব্যস্ত। সেই সুযোগে দুজন নর নারী আদিম ক্রিয়ায় মত্ত। এরকম লুকিয়ে লুকিয়ে পরের বৌকে নিয়ে রোম্যান্স করার মজাই আলাদা।

হালকা হাওয়ায় বৌদির চুলগুলো এলোমেলো হয়ে যাচ্ছিল। সূর্যাস্তের শেষ রঙটা ছড়িয়ে পড়ছিল বৌদির গালে। অসম্ভব সুন্দরী লাগছিল বউদিকে। চোখ ফেরাতে পারছিলাম না আমি। বৌদিও বুঝতে পারছিল ব্যাপারটা। তাই বৌদিও কামুক দৃষ্টিতে তাকিয়ে ছিল আমার দিকে।

কাঠগড়ায় দাঁড় করা আসামির মত বৌদিকে দুহাতে দেওয়ালে ঠেসে আমি বৌদির সারা গায়ে চুমু খেতে শুরু করলাম। বৌদির অনাবৃত অংশগুলোয় চুমু খেতে খেতে শাড়ি ব্লাউজের ওপর দিয়েই বৌদির শরীরে ঠোঁট স্পর্শ করাতে লাগলাম বারবার। বৌদির সেক্স উঠছে আবার। তিরতির করে কেপে উঠছে ঠোঁটটা। আমার স্পর্শগুলো যেন কামনার বিস্ফোরণ ঘটাচ্ছে বৌদির শরীরে। বৌদি আক্রমণে আসেনি এখনও, তাই আমি আমার ঠোঁট আর জিভ দিয়ে আক্রমণ চালিয়ে গেলাম রীতিমত।

এবার আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি এলো। বৌদির শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের হুক গুলো খুলতে শুরু করলাম। তারপর কাধ থেকে পুরো ব্লাউজটা নামাতে গেলাম এবার। বৌদি ভাবল আমি ফাঁকা ছাদে বৌদিকে সম্পূর্ণ নগ্ন করতে চাইছি। তাই প্রথমে তেরে উঠল রে রে করে।
বৌদি ------“ আরে আরে কি করছ তুমি, এখানে
করো না এসব। কেউ দেখে ফেললে!”

আমি -----“কিচ্ছু হবে না বৌদি, কেউ দেখবে না।”

বৌদি -----“না না এখানে খুলো না কিছু, কেউ যদি দেখতে পায় পুরো মান সম্মান যাবে আমার।”

আমি ------“ তোমার ওসব নিয়ে কিচ্ছু চিন্তা করতে হবে না আমি আছি তো।”

বৌদি -------“প্লিজ ,বিকাশ এখানে খুলো না এগুলো। সবই তো দিয়েছি তোমাকে। তুমি ভেতরে চলো!”

বলা বাহুল্য বৌদির জারিজুরি আমার কাছে চলল না। যদিও আমার বৌদিকে অসম্মান করার কোনো অভিপ্রায় ছিল না। হাজার হোক কোনো মেয়েকে সামাজিক ভাবে অসঙ্গতিতে ফেলতে চাই না আমি।।

আমি শুধু বৌদির ব্লাউজটা খুললাম। ভেতরে ব্রা পরেনি। ব্লাউজ খুলতেই বৌদির বিশাল মাই দুটো লাফ মেরে বেরিয়ে এলো বাইরে। আমি আঁচল দিয়ে ঢেকে দিলাম সেগুলো। এবার পেটের নিচে হাত ঢুকিয়ে বৌদির সায়ার ফিতা আলগা করে দিলাম। তারপর ধরে নামিয়ে দিলাম পুরোটা।

এখন শুধু বৌদি আমার সামনে একটা শাড়ি পরে আছে। অসম্ভব কামুক লাগছে বৌদিকে। শুধু শাড়ী যে বিকিনি বা লঞ্জেরির থেকে ভয়ংকর সেক্সী ড্রেস তা মনে হতে লাগল বৌদিকে দেখে। বিশাল মাইদুটোকে কোনরকমে আড়াল করে রেখেছে শাড়িটা। খাড়া মাইয়ের বোঁটা দুটোর অবস্থান স্পষ্ট বোঝা যাচ্ছে। বৌদির দুহাত বুকের ওপরে। মাই দুটোকে আড়াল করতে চাইছে বৌদি। কিন্তু মাইগুলো বড্ড বেহায়া। ফর্সা খাঁজগুলো বেরিয়ে আছে যেন শাড়ির বাধা না মেনে। কাঁধের কাছ থেকে নগ্ন হাতদুটো বুকের ওপর জড়ো করা। বাদামি বগলদুটো যেন আরো বাড়িয়ে দিয়েছে বৌদির রূপ। সরু পেটটাকে ঢাকতে কি মতলবে আরো সরু হয়ে গেছে শাড়ীটা। নাভির গর্তটার পাশ দিয়ে নদীর মত বয়ে গেছে শাড়ি। যেন ভুলেই গেছে নাভীটাও কামনার একটা অঙ্গ। বৌদিকে দেখে মনে হচ্ছিল মধ্য যুগের স্থাপত্যের এক অতুলনীয় কারুকার্য। কি সুন্দর, কি আকর্ষণীয়।

বৌদি শাড়ি দিয়ে নিজের লজ্জা ঢাকতে ব্যস্ত। এই স্বাভাবিক ব্যাপারটাই আমার মধ্যে কামের আগুন বহুগুণ বাড়িয়ে দিয়েছিল। মনে হচ্ছে ঝাঁপিয়ে পরে ছিড়ে খাই এই ফুটন্ত যৌবনময় শরীরটাকে। কিন্তু আমি জানি এ হল ধ্রুপদী সঙ্গীতের মত। একে উপভোগ করতে হবে আস্তে আস্তে, ধীরে ধীরে। তবেই এর সম্পূর্ণ স্বাদ পাবো আমি।

আমি এগিয়ে গেলাম বৌদির দিকে। বৌদির মধ্যে ইতস্তত ভাব স্পষ্ট। ঠিক চাইছে না এই অবস্থায় কিছু করতে। কিন্তু নিষিদ্ধতার আনন্দ আমায় পেয়ে বসেছিল। এখানে যদি আমি এর রুপসুধা পান না করি তবে কখন করব? ধরা পড়ার ভয় আছে নিশ্চই, তবে নিষিদ্ধতার আনন্দও এখানেই।

বৌদির শরীরে মুখ ডুবিয়ে দিলাম আবার। সেই রূপ রস গন্ধ, তবে হাজারগুন সমৃদ্ধ। বৌদি কিছু করতে লজ্জা পাচ্ছে, কিন্তু বৌদিও একটা মেয়ে। কতক্ষন লড়াই করবে আমার আক্রমণের সামনে! আমার পটু হাতের কার্যকারিতায় বৌদির নিচে জল কাটতে শুরু করেছে। বৌদির চোখে মুখে অর্গ্যাজমের ছাপ স্পষ্ট। দেহ মর্দন করতে করতে বৌদির লজ্জা কেটে যাচ্ছে আস্তে আস্তে। সমর্পিত করছে নিজেকে। বেহায়াপনা না করলে আর কিসের যৌনতা!

আমি ঠোঁটে ঠোঁট মিশিয়ে শরীর ছানতে লাগলাম। বৌদির এই নরম দেহ আর পাতলা শাড়ির ওপর দিয়ে নরম দেহের স্পর্শ করার অনুমতি অন্যরকম। বেশ ভালো লাগল আমার। অনেকক্ষন চলল এই খেলা। অন্ধকার নেমে আসছে এবার।।

হটাৎ লক্ষ্য করলাম কয়েকটা বাড়ির পরে একটা বাড়ির ছাদে একজন বৃদ্ধা মহিলা, সবে ছাদে উঠেছেন। আমাদের উনি দেখেননি এখনও। আমার ঠোঁট তখন প্রাণপণে চুষছে বৌদি। আমি চোখের ইশারায় বৌদিকে দেখলাম সেটা। ওনাকে দেখামাত্রই বৌদির মুখখানা চট করে রাঙা হয়ে গেল। কান দুটোয় স্পষ্ট বোঝা যাচ্ছে রক্তিম আভা।

কোনরকমে আমাকে ছাদে থেকে শুইয়ে দিল বৌদি। নিজেও অবশ্য তাল সামলাতে না পেরে হুমড়ি খেয়ে পড়ল আমার বুকের ওপর। দেহের ঊর্ধ্বাংশ থেকে আঁচলটা খসে পড়েছে ততক্ষণে।

তাড়াহুড়ো করে বৌদি ব্লাউজ পড়ে নিল। সায়াটা পড়তে পারল না, ওটা নিয়ে নিল সঙ্গে। তারপর নিচে নেমে গেল। কথাও বলল না কোনো। বুঝলাম ভীষণ লজ্জা পেয়েছে বৌদি। নাহ এতটা রিস্ক নেওয়া আমারও ঠিক হয়নি।

পরপর দুদিন বৌদির সাথে আমার কোনো কথা হল না। দেখাও হয়নি অবশ্য। আমার মনটা খারাপ হয়ে গিয়েছিল। একবার ভেবেছিলাম ম্যাসেজ করি, কিন্তু মন সায় দেয়নি। খেতে যাওয়া ছাড়া বাইরেও বেরইনি তেমন। দু একবার দোতলায় খুঁজেছিলাম বৌদিকে, দেখতে পাইনি। তাই এই কদিন রুমে বসে গেমস খেলে আর পর্ণ দেখেই কাটিয়ে দিয়েছি। বলতে গেলে বৌদিহীন দুইদিন।।

সেদিন দুপুরে ঘরে পরে পর্ণ দেখছি, হটাৎ ফেসবুক মেসেজ এলো একটা। বৌদির ম্যাসেজ লিখেছে ------ “কি ব্যাপার, ভুলেই তো গেলে আমাকে।”

আমার মন ভালো হয়ে গিয়েছিল বৌদির ম্যাসেজ পেয়ে। যাক, বৌদি রাগ করে নেই আমার ওপর।
আমি রিপ্লাই দিলাম ----- ভুলে যাব কেন, অমন সুন্দরী বৌদিকে কি ভোলা যায়!

বৌদি ----- উমমম সুযোগ পেয়েই ফ্লার্ট করে দিলে!

আমি ------ উফ্ কি যে বলো না, তোমার মত সুন্দর ফিগার আমি কারোর দেখিনি। ইস কি বড় বড় মাই আর ডবকা পাছা।

বৌদি ----- থাক হয়েছে হয়েছে, আর তেল মারতে হবে না। নিচে এসো ।

আমি -------- কেনো দাদা নেই?

বৌদি ------ না দিল্লি গেছে, একটু আগেই বেরোল।

আমি ------- হটাৎ দিল্লি গেল?

বৌদি ------ আরে হটাৎ কোথায়! দুদিন আগেই যাবে বলেছিল, ওই জন্যই তো গোছগাছ করছিলাম।

আমি ------ তার মানে তুমি এখন একা?

বৌদি ------ হ্যারে বাবা হ্যা, সব কি চ্যাটেই করবে নাকি নিচেও আসবে একটু।

আমি ------ আসছি দাড়াও।

আমি খুশিতে তিড়িং করে লাফ মেরে দু তিনটে সিড়ি একসাথে টপকে নিচে নামতে লাগলাম। পুরো বাড়িতে আমি আর বৌদি একা। মানে বৌদি এখন আমার, শুধু আমার। নিচে বৌদির পেলাম ওদের বেডরুমে। গোলগলা একটা ম্যাক্সি পড়ে শুয়ে আছে বৌদি। আমার জন্যই অপেক্ষা করছিল।

আমি গিয়েই লাফ মেরে খাটে উঠে বৌদিকে জড়িয়ে ধরলাম। বৌদি মুখে কিত্রিম বিরক্তি ফুটিয়ে বলল ----- উফ্ বাবারে, দস্যু একখানা।

আমি বৌদির পোদের খাজে বাড়া ডলতে ডলতে বললাম ------ দাদা ফিরবে কবে?

বৌদি ----- আজ তো বুধবার, শনিবার রাতের ফ্লাইটে ফিরছে।

আমি ------- মানে শনিবার রাত পর্যন্ত আমি তোমাকে ইচ্ছেমত চটকাতে পারব, তাইতো?

বৌদি------- হ্যা বাবা হ্যা।

আমার একটা খটকা লেগেছিল অবশ্য, ডাক্তারদের আবার দিল্লিতে কি কাজ থাকতে পারে! আমার মন বলছে দাদার দিল্লিতে যায়নি। গেলেও দাদার সেখানে কাজ নেই কোনো। পলাশদা গেছে তার কোনো প্রেমিকার সাথে, ফুর্তি করতে। যদিও মুখে এসব কিছু বললাম না। পলাশদা যত বাইরে থাকবে আমিও তত বৌদিকে চুদতে পারব। উনি কি করছে সেই ব্যাপারে নাক গলাতে যাব কেন!

বৌদি ------ এই, ম্যাক্সি পরে আমাকে কেমন লাগছে বললে না তো ???????

আমি ম্যাক্সিটা ভেতরে হাত ঢুকিয়ে মাই টিপতে টিপতে বললাম ------ তুমি যা পড়বে তাতেই ভালো লাগবে। কিছু না পরলে আরো বেশি ভাললাগবে।

বৌদি লজ্জা পেয়ে------- যাহ দুষ্টু, কথাই বলব না যাও।

আমি আলিঙ্গন আরো দৃঢ় করে বৌদির কানের কাছে ফিসফিস করে বললাম ------ হট লাগছে।

বৌদি --------কিরকম হট শুনি?

আমি------ মনে হচ্ছে তোমার উষ্ণতায় হারিয়ে যাই।

বৌদি আমার থুতনিটা একটু চেটে দিয়ে বলল --- কথা তো ভালই শিখেছো দেখছি।

আমি প্রসঙ্গ পাল্টে বললাম ----- বৌদি তোমার স্নান করা হয়ে গেছে?

বৌদি ------ না, কেন বলো তো?

আমি ------ আমারও হয়নি, তোমাকে স্নান করতে কেমন লাগে দেখতে ইচ্ছে করছে।

বৌদি ------- যাহহহহ খালি দুষ্টু বুদ্ধি মাথায়, না?

আমি ------ আরে দুষ্টুমি না করলে তোমার কাছে এলাম কেন!

বৌদি ------ কম দস্যিপনা করেছ এই কয় দিনে? নতুন কি দুষ্টুমি করবে শুনি?

আমি ------- স্নান করিয়ে দেব তোমায়।

বৌদি চোখটা সরু করে একবার মেপে নিল আমাকে তারপর বলল ---- চলো তবে।

আমি বললাম ----- ম্যাক্সি পরে না শাড়ি পড়ো।

বৌদি এবার আমাকে অন্য একটা রুমে গেল। আলমারি খুলে আমার বলল --- কোনটা পড়বো?

আলমারিতে শাড়ি ব্লাউজ ছাড়া অন্য কোনো ড্রেস নেই তেমন। আমি শাড়ির তাক থেকে সিল্কের হলুদ রঙের একটা শাড়ি বের করে দিলাম বৌদিকে। বৌদি হাতে নিয়ে ম্যাচিং করা ব্রা আর সায়া বের করল আলমারি থেকে। আমি সেগুলো তুলে দিয়ে বললাম ---- শুধু শাড়ী পড়ো, আর কিছু পড়তে হবেনা।

বৌদি এবার আমাকে ঘর থেকে ঠেলে বের করে দিয়ে খিল তুলে দিল বুঝলাম বৌদি এবার চেঞ্জ করবে। যার সবকিছু আমার দেখে চুষে চোদা হয়ে গেছে, তার কাছে আবার কিসের লজ্জা বুঝলাম না। একটু পর দরজা খুলল বৌদি। আরে শালা বৌদিকে পুরো স্বর্গের পরি বা অপ্সরী মনে হচ্ছে। অসম্ভব সেক্সী। হলুদ কাপড়টা একটু ট্রান্সপারেন্ট, তাই বাদামি মাইয়ের বোঁটা বুঝতে পারছি। সরু পেটটাকে কভার করে শাড়ি নিচে নেমে গেছে। নাভির নিচে দু পায়ের জোড়ায় ভি আকৃতির একটা খাজ। বৌদির গুদে তো প্রচুর চুল ছিল আগের দিন। আজকে কি বৌদি সেভ করেছে? শাড়ির ওপর দিয়ে তো অনেকটা সেরকমই মনে হচ্ছে। আমি বৌদিকে দেখে পুরো হা হয়ে গেলাম।

বৌদি আমার হা মুখটা বন্ধ করে বললো ----- অতবড় হাঁ করে আছ কেন? মাছি ঢুকে যাবে তো!

বলতে ইচ্ছা করল, তোমাকে খাব বলে হাঁ করেছি, কিন্তু বলতে পারলাম না। আমার আশেপাশের সময় থমকে গেছে যেন। বৌদিকে দেখে আজ আমি সত্যিই প্রেমে পরে গেছি।

আমি বৌদির পেছন পেছন বাথরুমে ঢুকলাম। আমার বাথরুমের নিচেই মনে হয় এই বাথরুমটা। কিন্তু সাইজে আমার বাথরুমের প্রায় ডবল। দুজন আরামসে স্নান করা যায় একসাথে। আমি টি শার্টটা খুলে রাখলাম। আমি জিম করিনা, তবে চেহারায় একটা আঁটোসাঁটো ভাব আছে বলা যায়। বৌদির কোমর জড়িয়ে ধরে আমি শাওয়ারটা চালিয়ে দিলাম। ঠাণ্ডা জলের সহস্রধারা বয়ে এলো আমাদের গায়ে।

বৌদির শাড়িটা এবার ভিজে পুরো লেপ্টে আছে দেহের সাথে। শরীরের খাজগুলোকে আরো আকর্ষণীয় করে রেখেছে এই হলুদ শাড়িটা। শাওয়ারের তলায় ভিজতে ভিজতে বৌদিকে জড়িয়ে একটা ডিপ কিস করলাম আমি। কমলার কোয়ার মত ঠোঁট চুষতে লাগলাম। ভেজা ঠোঁট দুটো আরো কামুকি লাগছিল। বৌদিও ভীষণ রেসপন্স করছে। দুই পায়ের রান দিয়ে গুদ ঘষছে রীতিমত। আর একহাতে আমাকে জড়িয়ে ধরে অন্য হাতে নিজের মাই ডলছে একটা। আমি বুঝলাম মাগীর গুদে আগুন লেগেছে। তাই শাড়ির ওপর দিয়েই একটা হাত নামিয়ে দিলাম বৌদির গুদে।।

শাড়ির সাথে ঘষতে। লাগলাম বৌদির গুদটা। বালের স্পর্শ পাচ্ছিলাম না কোনো। তার মানে বৌদি গুদ কামিয়েছে। বৌদির শেভ গুদের কথা ভাবতেই জিভ দিয়ে টসটস করে জল পড়তে লাগল আমার। অনেক হয়েছে, আমার প্যান্টের সামনে উচু তাবু হয়ে আছে। এবার আমি প্যান্ট খুলে পুরো ল্যাঙট হয়ে গেলাম। আমার আখাম্বা বাড়াটা সগর্বে উচু হয়ে ফোঁস ফোঁস করছে বৌদির গুদ চিরে ফাঁক করার জন্য।

বৌদি তার নরম হাত দিয়ে আমার বাড়াটা ধরে খেঁচে দিতে লাগল। আমি দুহাতে বৌদির শরীর ছানতে লাগলাম, আর চাটতে লাগলাম। কিন্তু শাড়ির জন্য আমি ঠিকমত চাটতে পারছিলাম না জায়গা গুলো। তাই এবার বৌদির শাড়ির আঁচল ধরে টান মারলাম খুলে ফেলার জন্য। কিন্তু আমাকে অবাক করে বৌদি ছেনালী করে বুকের কাছে আঁচলটা দুহাতে চেপে ধরল। বারিধারায় সিক্ত এক নারী দুহাতে তার ভেজা কাপড় জড়িয়ে তার লজ্জা ঢাকার চেষ্টা করছে।

যদিও কিছুই ঢাকতে পারছে না, তবে এই দৃশ্য আমাকে আরো কামাতুর করে দিল। আমি আরো উৎসাহে বৌদির কাপড় ধরে টানতে লাগলাম। বুঝলাম এ পাকা মাগী। কোথায় কি করতে হবে এ খুব ভালো করে জানে। তাই আমিও রেডি হয়ে নিলাম মনে মনে। বুক থেকে শাড়ির আঁচল নামিয়েই আমি দুঃশাসনের মত শাড়ি ধরে টানতে লাগলাম। বৌদি দুহাত তুলে শাওয়ারে ভিজতে ভিজতে গোল ঘুরে শাড়ীটা আলগা করতে লাগল। আবার দ্রৌপদীর বস্ত্রহরণ হচ্ছে যেন। শুধু এখানে দুঃশাসন তার কার্যে সফল হবে। আমি বৌদির শাড়ীটা পুরোপুরি খুলে দিলাম।

বৌদিকে প্রথমবার পুরো ল্যাংটো দেখলাম আমি। তাও শাওয়ারের নিচে সিক্ত অবস্থায়। বৌদি ঠিকই গুদ কামিয়েছে। বাদামি গুদের চেরাটা বেশ লাগছে দেখতে। বৌদি দুহাতে তার ভেজা চুলগুলো একবার পেছনে সরিয়ে দিল। আমি আবার এগিয়ে গেলাম শাওয়ারের নিচে।

শাওয়ারের নিচে একজোড়া উলঙ্গ নরনারী। দুজনের গায়ে একটা সুতোও নেই। এই অবস্থায় কিছুক্ষণ রোম্যান্স চলল। তারপর বৌদি সাবানের কেসটা আমার দেখাল ইশারায়। আমি সাবানটা বের করলাম। তারপর শাওয়ারটা অফ করে বৌদির গায়ে সাবান ডলতে লাগলাম।

বৌদির সারা গায়ে, পিঠে যত্ন করে সাবান মাখিয়ে দিলাম আমি। বৌদি বগলও শেভ করেছে দেখছি। আমি জায়গাগুলো ভালো করে সাবান ডলে মাই দুটোকে সাবান দিয়ে চটকাতে শুরু করলাম। বৌদির সারা গায়ে তখন ফেনায় মাখামাখি। এবার আমি তলপেট হয়ে সোজা চলে গেলাম বৌদির গুদের কাছে। বৌদির গুদের ওপর সাবান লাগিয়ে হাত দিয়ে ভালো করে ডলতে লাগলাম। এইবার ডলা খেয়ে বৌদি আর থাকতে পারল না। পা ফাঁক করে মাই ডলতে ডলতে জল খসাল। অনেকক্ষন ধরে রেখেছে বৌদি। আমি বৌদির মাই গুদ পোঁদে আরেকবার ভালো করে সাবান মাখিয়ে দিলাম যত্ন করে।

বৌদি ভ্রু নাচিয়ে এবার সাবান নিয়ে
বলল--- এসো এবার আমি তোমাকে স্নান করিয়ে দিই।।
বৌদি আমার গায়ে সাবান মাখিয়ে শেষে বাড়াতে সাবান মাখাতে লাগল। হাতে সাবান নিয়ে বাড়া ধরে খেঁচতে খেঁচতে আমরা ফ্রেঞ্চ কিস করতে শুরু করলাম। এতক্ষন বৌদির শরীর ছানার পর বৌদির হাতের স্পর্শে আমি আর থাকতে পারলাম না। বৌদির দক্ষ হাতের ওঠা নামাতে আমার বাড়াটা আর সামলাতে পারল না। ঝলকে ঝলকে বেরিয়ে আমার দুদিনের জমানো বীর্য বৌদির গা ধুইয়ে দিল।

মাল ফেলে আমার বাড়া নেতিয়ে গেছে। এবার রিলোড হওয়ার অপেক্ষা করা ছাড়া আমার কাছে কোনো উপায় নেই। বৌদি এই ফাঁকে হ্যান্ড শাওয়ারটা নিয়ে সাবান গুলো ধুতে লাগল গা থেকে। বৌদির প্রত্যেকটা অঙ্গসঞ্চলনা, প্রত্যেকটা কাজে একটা মাদকতা আছে। একটা আলাদা সৌন্দর্য আছে। আমার বিশ্বাস মাইকেল এঞ্জেলো যদি এই অবস্থায় বৌদিকে দেখতে সঙ্গে সঙ্গে পাথর নিয়ে বসত মূর্তি খোদাই করতে। বৌদি ভালই জানে ন্যাতানো বাড়াকে না চুষেও কিভাবে দাঁড় করানো যায়। বৌদির স্নান দেখে আমার বাড়াটা দু মিনিটেই চোদার জন্য আবার দাঁড়িয়ে গেল।

অনেক হয়েছে রোম্যান্স। এবার বৌদিকে চুদব আমি। বৌদির গা ধোয়া হয়ে গেছে। আমিও সাবান ধুয়ে নিয়েছি আমার গায়ের। দুজনেই পরিষ্কার, দুজনেই সিক্ত, দুজনেই উত্তেজিত। বৌদি বুঝতে পেরেছে আমি কি করতে চলেছি। তাই দেওয়ালে দুহাতে ভর দিয়ে ডবকা পাছাটা দুলিয়ে কাছে ডাকছে আমাকে।

তানপুরার মত বিশাল দুটো বড় বড় পোঁদ শরীরের তালে তালে দুলছে। আমি এগিয়ে গেলাম কাছে। পোঁদের নিচ দিয়ে গুদের পাপড়িটা আঙ্গুল দিয়ে ফাঁক করে একদলা থুতু ঢুকিয়ে বেশ জোরেই নাড়া দিলাম একটু। বৌদি উসউস করে শব্দ করছে। বন্ধ বাথরুমে সেই আওয়াজটা আরো ভালো খেলা করছে।

থুতু দিয়ে একটু নাড়িয়ে আমি বৌদির পোঁদ খামচে বাড়াটা ঢুকিয়ে দিলাম গুদের ফুটোতে। বৌদি মাগী গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে। বৌদি গালাগালি পছন্দ করে না মনেহয়। মনে মনে বললাম, শালী রেন্ডি অর্পিমাগী দাঁড়াও । দুদিন হাতে আছে, দেখব তোমার গুদের কত খিদে। আমি দুহাতে পোঁদটা ভালো করে কচলে নিয়ে আমি এক রামঠাপ দিলাম। এক ঠাপেই ধোন পুরোটা ঢুকল ভেতরে।

ঠাপের ধাক্কায় বৌদিও হকচকিয়ে গেল একটু। অনেকটা জোরে দিয়েছি। তবে আমার হল স্বর্গসুখ। বৌদির পোঁদটা ধাক্কা খাচ্ছে আমার থাইয়ের ওপরে। নরম পোঁদের স্পর্শ পেয়ে বাড়াটা আরো ঠাটিয়ে যাচ্ছে। আমি পেছন থেকে বৌদির পোঁদ খামচে ঠাপানো শুরু করলাম। জোরেই ঠাপাচ্ছি। কারণ নরম পোঁদের পরশে আমার চোদার উত্তেজনা বহুগুণ বাড়িয়ে দিচ্ছে। বৌদি ঠোঁটে কামড় খাচ্ছে। খানকি মাগী একফোঁটা শব্দ করছে না, প্রাণ ভরে চোদন খাচ্ছে। সেটাও কম উত্তেজক দৃশ্য নয়। এই প্রথম আমি বৌদিকে চুদে এতো আরাম পাচ্ছিলাম। অমন রাজকীয় পোঁদের নিচ দিয়ে বাড়া ঢুকিয়ে দিতেও কম সৌভাগ্য লাগেনা।

পোঁদ ছেড়ে আমি এবার বৌদির বাম কাঁধ ধরলাম এক হাতে, আরেক হাতে সামনে দিয়ে বৌদির গুদের ওপর হাত বোলাতে বোলাতে ঠাপ দিতে লাগলাম। চট করে এরকম ঠাপানোর আইডিয়া মাথায় এল। আমার ডান হাত বৌদির গুদের ওপর ঘোরাফেরা করছে সেটাও দারুন উত্তেজনার। বৌদি উত্তেজনার বশে পোঁদটা উচু করে সামনে দেওয়ালের দিকে ঝুঁকে গেছে অনেকটা। ভারী মাইগুলো তাতে সামনে পেছনে দোল খাচ্ছে। এবার আমি বৌদির দুহাত ধরে মাগীকে ঝুলিয়ে দিলাম সামনে। তারপর সমানে ঠাপাতে লাগলাম। বৌদি এতক্ষণ ঠোঁট কামড়ে ধরেছিল। এখন দেখছি মুখ হাঁ হয়ে গেছে আমার ঠাপ খেয়ে। মুখ দিয়ে লালা গড়িয়ে পড়ছে। দানবের শক্তি নিয়ে আমি বৌদিকে ঠাপাতে লাগলাম।

এবার আমি নতুন কিছু ট্রাই করতে ইচ্ছা হল। শাওয়ারটা খুলে শাওয়ারের নিচে ঠাপাতে লাগলাম। এতক্ষণ চোদার ফলে ঘামছিলাম একটু। শাওয়ারের জলে সেই ঘাম ধুয়ে যেতে লাগল। অনেকক্ষন এক পজিশনে ঠাপানো হয়েছে। এবার পজিশন পাল্টাতে হবে। বৌদির জল খসেছে মোটে দুবার। এ কড়া খানকি, রীতিমত আমার সাথে পাল্লা দিয়ে চোদা খাচ্ছে ।

আমিও থেমে থাকার বান্দা নই। খুব ইচ্ছা হল বৌদিকে কোলে তুলে চুদি। কিন্তু বাথরুমের মেঝে পেছল, যদি উল্টে পরে যাই দুদিনের আনন্দটাই মাটি হবে।

আমার মাথায় একটা আইডিয়া এলো। আমি বাথরুমের মেঝেতে বসে বৌদিকে আমার মুখোমুখি বসালাম বাড়ার ওপর। তারপর চুদতে লাগলাম প্রাণভরে। বৌদিও মজা পাচ্ছে। তবে শক্ত মেঝেতে চুদতে গিয়ে হাঁটুতে লাগছে মনে হচ্ছে। আমার মনে হয় এখান থেকে ওঠা উচিত। তাই বৌদির আরেকবার রস বের হতেই আমি বাড়াটা বের করে নিলাম গুদের ভেতর থেকে। ভচাত করে একটা শব্দ হল।

বৌদি ---- কি হলো বের করে নিলে কেনো ????

আমি বললাম ------ হাঁ করো, তোমার মুখে মালটা ফেলবো।

বৌদি নাক সিটকে বলল ---- ইসস ছিঃ, আমি খাবো না তুমি গুদের ভেতরেই ফেলো আমি আই-পিল খেয়ে নেব ।

আমার ইচ্ছা করছিল জোর করে মাগীর মুখে বাড়াটা ঢুকিয়ে দিই তারপর মাল খেতে বাধ্য করি। কিন্তু এটাও ভাবলাম এখনও অনেক সময় আছে পরে করাই যাবে তাই বললাম -----না গুদে ফেলবো না, এসো তোমার মুখের ওপর ফেসিয়াল দিই ?????

বৌদি না না করেও শেষে বাধ্য হয়ে রাজি হল। আমি উঠে দাঁড়িয়ে বৌদির দিকে তাক করে বাড়াটা খেঁচে মাল ফেলতে লাগলাম। বৌদিও পর্নস্টারদের মত বাড়ার নিচে তৃষ্ণার্তের মত মাল বের হওয়ার অপেক্ষায় রইল। আমি চিরিক চিরিক করে বৌদির সারা মুখে আমার আঠালো বীর্য ফেলে দিলাম।
এরপর দুজনে স্নান করার পর আমরা পরিষ্কার হয়ে খেতে বসলাম। বৌদি নিজেই বলল দাদা যতদিন বাইরে আছে আমি যেন বৌদির সাথেই থাকি। আমি আমার জিনিসপত্র কিছু আনার প্রয়োজন মনে করিনি। কারণ আমার জামাকাপড় ছাড়া আনার মত কিছু নেই। আর বৌদির কাছে আমার জামাকাপড় পড়া আর না পড়ার সমান।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
বৌদি আমার সাথেই টেবিলে খেতে বসল। কিন্তু আমার মাথায় চোদার ভূত চেপেছে। বৌদিকে স্নান সেরে কিচ্ছু পড়তে দিইনি। আমিও ল্যাংটো হয়েই খেতে বসেছি। আমি বাঙালির ছেলে, হাত দিয়ে খাওয়াই অভ্যেস। কিন্তু এখন আমি চামচ দিয়ে খাচ্ছি। কারণ এটাও আমার চোদার প্ল্যান এর একটা পার্ট। বৌদিকে চুদে পাগল করে দেব এই কয়দিন। আমি বৌদিকে টেনে আমার কোলে বসালাম।

তারপর চামচ দিয়ে বৌদিকে বাচ্চাদের মত খাইয়ে দিতে লাগলাম। বৌদিও আমাকে খাওয়াতে লাগল। যেন ডেট এ বসেছি আমরা। তবে আমার মাথায় একটা নোংরা প্ল্যান ছিল। খেতে খেতেই আমি আমার ঠোঁট বৌদির ঠোঁটে মিশিয়ে দিলাম। এঁটো মুখে কিস করতে করতে বৌদি একহাতে আমার  বাড়াটা নিয়ে খেঁচে দিতে লাগল। আমার খাওয়া মাথায় উঠল এবার। বৌদিকে চেয়ারে বসিয়ে আমি উঠে দাঁড়ালাম। তারপর একটু একটু করে ডাল তরকারি ছড়িয়ে দিলাম বৌদির সারা গায়ে। গুদে দিলাম না, কারণ এতে বৌদির শরীরে ক্ষতি হতে পারে। বৌদি এতক্ষণ কিচ্ছু না বলে আমার কান্ড কারখানা দেখছিল।
বৌদি এবার বলল -----তুমি তো আমাকেই লাঞ্চ বানিয়ে দিলে গো!

আমি ------ হুম, লাঞ্চে তোমার ডিশের সাথে তোমাকেই খাবো ভাবছি।

বৌদি আরো কিছু বলতে চাইছিল। কিন্তু আমি আর বলার সুযোগ দিলাম না। বৌদির সারা গা চাটতে লাগলাম।

বৌদির কথাগুলো মুহূর্তের মধ্যেই শীৎকারে পরিণত হল। আমি জানি এই রাউন্ডে আমার একমাত্র অস্ত্র হল আমার জিভ। এই জিভের সাহায্যেই আমাকে বৌদির জল খসাতে হবে কোনরকমে। তাই হাতদুটোকে শুধু সাপোর্ট দিয়ে আমি বৌদির সারা গা চাটতে লাগলাম। বৌদির নাভির গর্তে একটু ডাল জমে ছিল। আমি সেখানেই ঠোঁট লাগিয়ে সুরুৎ করে টেনে নিলাম। বৌদি এটাতে চরম মজা পেল। বৌদি বডিটাকে প্রায় ধনুকের মত বেঁকিয়ে দিল উত্তেজনায়। আমি আরো মজা পেয়ে বৌদির সারাগায়ে লেগে থাকা সব খেতে লাগলাম। আমার খাওয়া শেষ করার আগেই বৌদি জল খসিয়ে ফেলল। আমি বৌদির গুদের রস চেটে চেটে খেতে লাগলাম। বৌদি শীৎকার জড়ানো গলায় বলল ---- হলো তো খাওয়া, এবার তো ছাড়ো.. আর পারছি না।

আমি বললাম ----- খাওয়ার শেষে চাটনিটা তো খেতে দাও ভালো করে…।

বৌদি এবার নিজে আমার মাথাটা গুদের ওপর চেপে ধরল। দুই পা দিয়ে আমার মাথাটাকে জড়িয়ে চেপে ধরল গুদের মধ্যে। আমার নাক মুখ সব বৌদির রসে মাখামাখি। সেই অবস্থাতেও আমি চেটে দিতে লাগলাম। বৌদি জল খসালো আবার।

আমার বাড়া তো দাঁড়িয়ে আছে এখনো। ওটাকে তো শান্ত করতে হবে এবার! আমি বৌদির দিকে এবার চোদার জন্য এগিয়ে গেলাম। বৌদি আমার দিকে রাগী রাগী মুখ করে বকা দিতে গিয়েও হেসে ফেলল। বলল ---- আগে গা ধুয়ে নিই দাঁড়াও, তারপর আবার হবে।

এরপর বৌদি বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে আসল। তারপর আমি বৌদিকে কোলে করে বিছানায় নিয়ে গেলাম। সেই বিছানা, যেখানে বৌদিকে প্রথমবার চুদেছিলাম আমি। বৌদি সুন্দর করে সাজিয়ে রেখেছে সব। তবে এবার আমি খোলা মনে আমার খানকি বৌদিকে চুদতে পারব। বোকাচোদা পলাশদার হটাৎ আসার কোনো ভয় নেই।

বিছানায় একপাট রাম চোদাচুদি হল। আমি আর বৌদি দুজনেই বিশাল হর্নি। বৌদি তো একটা জ্যান্ত সেক্স বোম্ব। সেটাই আমার বাড়াটাকে শক্ত করে রাখছিল। ভাবছি আমি আর বৌদি যদি সত্যি স্বামী-স্ত্রী হতাম তবে কাজকর্ম সব মাথায় উঠত। সারাদিন শুধু চোদাচুদি আর চোদাচুদি। বৌদিও সমান তালে আমাকে সঙ্গ দিচ্ছে। আমি জোরে ঠাপালে দাঁতে দাঁত চেপে চোখ বন্ধ করে চোদা খাচ্ছে আর আমি একটু ঢিলে দিলে নিজেই তলঠাপ দিচ্ছে। তিন চারটে পজিশনে বৌদিকে চুদে আমি সত্যিই আর গায়ে জোর পাচ্ছিলাম না। তখন বৌদি আমাকে বিছানায় শুইয়ে আমার খাড়া বাড়ার ওপর নিজে নিজেই ওঠবস করছিল। একসময় বৌদি নিজেই বলল,  আমার হয়ে আসছে। আমি বললাম ঠিক আছে আমিও তাহলে ঢালছি এবার। বৌদি বলল এবার গুদে ফেলে দাও মাল বাইরে ফেলবে না।
আমি বললাম ঠিক আছে গুদেই ফেলবো বলে ঠাপের গতি বাড়িয়ে দিয়ে শেষে আমি আর বৌদি দুজনেই একসাথে মাল ছাড়লাম।

আমরা দুজনেই বেশ ক্লান্ত। বৌদি দেখলাম আর মালগুলো পরিষ্কার করার জন্য জোরাজুরি করল না। গুদে বাড়া ঢোকানো অবস্থাতেই আমার বুকের ওপর শুয়ে পড়ল। আমি বৌদিকে বুকে জড়িয়ে চোখ বুজলাম। ক্লান্তিতে দুজনের চোখেই ঘুম নেমে আসছে।

আমার ঘুম যখন ভাঙলো, তখন সন্ধ্যা হয় হয়। সূর্য ডুবে গেছে, বাইরে আকাশে আলো আঁধারির এক মায়াময় খেলা। বৌদিকে দেখলাম না। তার বদলে আমার গায়ের ওপর একটা চাদর চড়ানো। আমি ওভাবেই শুয়ে রইলাম কিছুক্ষণ। ভাবছি কি কি হল আজ সকাল থেকে। সকালে ছিলাম কোথায়, আর এখন আছি কোথায়! এমন অপরিকল্পিত ঘটনাও ঘটে তবে পৃথিবীতে?

ভাবনায় ছেদ পড়ল। কারণ বৌদি ঢুকল ঘরে সন্ধ্যে দেওয়ার জন্য। এটা বৌদির আরেক রূপ। পরিপাটি করে শাড়ি পড়া, মাথায় ঘোমটা খোঁপার ওপর, সিথিতে সিঁদুর দিয়ে রাঙা। হাতে পেতলের ছোট ধুনুচি দিয়ে ম ম করে ধুনোর গন্ধ বেরোচ্ছে। আমাকে জাগা দেখে চোখ টিপে হাঁসল একবার, তারপরই আবার মন দিল ধুপ ধুনো দেখাতে।

বৌদি চলে গেলে আমি গা ঝাড়া দিয়ে উঠলাম। বাথরুম থেকে একটু চোখে মুখে জল দিয়ে ঠাকুরঘরের দিকে গেলাম। আগেই বলেছি বাড়ির প্যাটার্ন আমার জানা ছিল, আর ঘণ্টার শব্দও পাচ্ছিলাম। তাই ঠাকুরঘর খুঁজে পেতেও আমার সমস্যা হল না তেমন।

বৌদি একমনে আরতি করছে ঠাকুরঘরে। আমি বৌদির পেছনে এসে দাঁড়ালাম। আমার গায়ে একটা সুতো ও নেই। বৌদিকে দেখতে আমার খুব সুন্দর লাগছিল। প্রতিবারই যেন নতুন করে প্রেমে পরছিলাম আমি। আমি আস্তে করে হাতটা বগলের তলা দিয়ে নিয়ে গিয়ে ডাসা পেঁপের মত মাইগুলো টিপতে লাগলাম। বৌদি এতক্ষণ আমাকে খেয়াল করেনি। আমার টেপা খেতেই চমকে উঠল। তারপর কড়া চোখে তাকিয়ে  সরিয়ে দিল আমাকে। ভাবখানা এমন, এখন পুজো করছি, বিরক্ত কোরো না।

আমি জোর করলাম না আর।ঠাকুর দেবতার ওপর আমারও যথেষ্ট ভক্তি শ্রদ্ধা আছে। একটু পিছনে দাড়িয়ে আমি বৌদির পুজো দেখতে লাগলাম।
বৌদি প্রণাম করে ঠাকুর নিদ্রা দিল। তারপর আমার দিকে ঘুরে বলল ---- তর সইছে না, না?

আমি -----না গো, সইছে না। তখন তোমাকে এতটা মিষ্টি দেখতে লাগছিল কে কি বলব, নিজেকে আর সামলাতে পারলাম না।

বৌদি -----থাক আর তেল দিতে হবে না। বরং ওখানে তেল লাগাও একটু। বাপরে, সবসময় রেডি যেন ঢোকানোর জন্য।

আমি হাসলাম।
বৌদি আবার বলল---- এত স্ট্যামিনা কোথায় পাও বলতো ? সিক্রেট টা কি?

আমি বৌদির কানের লতিতে আলতো কামড় দিয়ে বললাম ----- তুমি।

বৌদি লজ্জা পেয়ে একটু পেছনে সরে গেল। বৌদির মধ্যে এখনও একটা কিশোরী ভাব আছে। যেন সদ্য প্রেমিকের চুমু খেয়ে কি করবে না বুঝতে পেরে মুখ লুকাচ্ছে।
আমি বৌদির আঁচল ধরে টানতে লাগলাম।
বৌদি ------ উফফফফ কি হচ্ছে কি! বৌদি কাপড়টা সামলাতে সামলাতে সলজ্জ হেসে বলল।
আমি বললাম ----- অর্পিতার বস্ত্রহরণ।

বৌদি দুহাতে কাপড়টা ধরে রাখার চেষ্টা করতে লাগল। আমি জানি এগুলো সবই নাটক। বৌদি ছেনালী করছে আমার সাথে, যাতে আমি আরো হামলে পরি তার ওপর। বৌদির মুখে লাগলো পার্মানেন্ট হাসিটাই তার প্রমাণ। আমি এখন একটু ফোর্স মুডে আছি। বৌদিকে এফোর ওফোর করে চুদতে ইচ্ছা করছে। আর বৌদির এখন সেজেও আছে যেরকম, তাতে আমি ইচ্ছাটাকে দমন করতে পারছি না কিছুতেই। আর বৌদিও সুযোগ বুঝে ছেনালী করছে আমার সঙ্গে।

আমি এইবার আঁচলটা ধরে জোরে টান মারলাম। বৌদি তাল সামলাতে পারল না, হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিল। আমি মওকা পেয়ে জাপটে ধরলাম বৌদিকে। অনেকটা বাংলা সিনেমায় ভিলেনদের নায়িকা অপহরণের মত দৃশ্য। কিন্তু এটা তো আর সিনেমা না, তাই নায়িকাকে বাঁচাতে কোনো নায়ক এলোনা এই মুহূর্তে। বরং আমিই খলনায়ক এর মত একটা ডাকাত মার্কা হাসি দিয়ে বৌদিকে চ্যাংদোলা করে নিয়ে ফেলে দিলাম বিছানায়।

এর মধ্যে বৌদির শাড়িটা খুলে গেছে পুরোপুরি। বৌদি এখন শুধু সায়া ব্লাউজ পরে। ব্রা পরেনি বোঝা যাচ্ছে, তবে প্যান্টি পড়েছে কিনা বুঝতে পারছি না। আমাকে এরকম মুডে দেখে বৌদি একচোট হেসে নিল খুব। আমি মনে মনে বললাম, দাঁড়াও খানকী, তোমার হাসি আমি বের করছি।

বৌদির ব্লাউজের গলার কাছটা ধরে টান মারলাম আমি। প্যাট প্যাট করে হুক গুলো ছিঁড়ে গেল নতুন ব্লাউজটার। আর বৌদির ডবকা মাই দুটো লাফিয়ে বেরিয়ে এলো আমার সামনে। দুহাতে মাই দুটো চেপে একসাথে করার চেষ্টা করলাম। বৌদির মাইয়ের যা সাইজ, কোনো সমস্যাই হল না। বোঁটা দুটো একসাথে করে দুটোই মুখে নিয়ে চুষতে লাগলাম। এভাবে চোষার অভিজ্ঞতা আমার প্রথম। পর্নে এরকম অনেক দেখেছি, কিন্তু বাস্তবে এই প্রথম করলাম। অন্যরকম অনুভূতি লাগল আমার। বৌদির মাইয়ের খাঁজে নাক মুখ গুঁজে দিয়ে দাঁত দিয়ে খোঁচাতে লাগলাম। অন্যদিকে আমার হাতদুটো চলে গেছে বৌদির দুই ডবকা পোঁদে । মাখনের মত নরম মাংস আমি দুহাতে ডলে চলেছি নির্মম ভাবে। আমার যেন চোদার নেশায় পেয়েছে। নিজের ওপর নিয়ন্ত্রণ হারাচ্ছি ক্রমশ।।

এতদিন বৌদির সঙ্গে এতবার সেক্স করেছি, কিন্তু এতটা হিংস্র হইনি কোনোদিনও । বৌদিকে এভাবে দেখে আজ আমার মধ্যে একটা আদিম রিপু জেগেছে যেটাকে শান্ত করতে পারছিনা আমি। ভেতরে ভেতরে আগুন জ্বালিয়ে দিচ্ছে আমার। আমি জোরে জোরে বৌদির পাছার মাংস খামচাতে লাগলাম। উত্তেজনার বশে দাঁত দিয়ে একটু জোরেই চাপ দিলাম বৌদির মাইয়ে। আহহহ বলে কঁকিয়ে উঠল বৌদি। এই প্রথমবার এত জোরে শিৎকার শুনলাম বৌদির। বুঝলাম, বৌদিরও নেশা ধরে গেছে কঠিন চোদোনে। এইবার লম্বা দৌড়াবে মাগীটা।

আমাকে অবাক করে দিয়ে বৌদি দুই পা দিয়ে আমার কোমর চেপে জড়িয়ে ধরল। আমিও আরো হিংস্র হয়ে বৌদির মাইয়ের ওপর আমার দাঁতের চিহ্নগুলো গভীর করতে লাগলাম। বৌদি এখন রীতিমত আমার পিঠে আঁচড় দিচ্ছে নখ দিয়ে। জ্বালা করছে। তবে সেটা আমাকে কামনাকে বাড়িয়ে দিচ্ছে আরো। আমি বৌদির বুকের থেকে মুখ তুললাম একবার, তাকালাম বৌদির মুখের দিকে। চোখ বোজা, দাঁত দিয়ে নিচের ঠোঁটটাকে চেপে ধরে রেখেছে উত্তেজনায়। আমি বৌদির রসালো ঠোটে কষে চুমু খেলাম একটা। দুটো ঠোঁটই মুখের ভিতরে নিয়ে নিলাম, তারপর চক চক করে চুষতে থাকলাম। বৌদির পাছা থেকে আমার হাত চলে এসেছে বৌদির দুটো মাইয়ের ওপর।

এবার আমি ঘুরে বৌদির গুদের কাছে নিয়ে এলাম মুখটা। পরিষ্কার নির্লোম গুদ। আজ সকালেই শেভ করেছে মনে হয়। আমি আমার জিভ দিয়ে গুদের সামনেটা লম্বা করে চেটে ভিজিয়ে দিলাম একবার। তারপর চিৎ হয়ে শুয়ে বৌদিকে ইশারায় আমার মুখের সামনে গুদটাকে আনতে বললাম।

বৌদি রেডিই ছিল। আমি ইঙ্গিত করতেই আমার মুখের সামনে বসে দু আঙ্গুল দিয়ে গুদটা ফাঁক করে ধরল আমার সামনে। কিন্তু আমার বৌদির গুদ চোষার সাথে সাথে বৌদিকে দিয়ে আমার বাড়া চোষানোরও ইচ্ছা ছিল। সোজা কথায় যাকে ৬৯ পজিশন বলে। তাই বৌদিকে পেছনে ঘুরে বসতে বললাম। বৌদিও তাই করল। তারপর আমি বৌদির খানদানি পোঁদটা আমার মুখের ওপর চেপে ধরলাম। তারপর জিভটা সরু করে ঢুকিয়ে দিলাম ভেতরে।
মেয়েদের গুদের একটা নেশা ধরানো গন্ধ থাকে। আমার দারুন লাগে সেটা। একবার জোরে শ্বাস নিয়ে আমি বৌদির গুদের ভিতর আমার জিভটাকে খেলতে শুরু করলাম।
এবার গুদ চোষার সাথে সাথে বৌদির ডবকা পোঁদটা টেপার ও সুযোগ পাচ্ছি আমি। তাই লেভেলটাও সেই রকমই চলছে। বৌদির সেক্সি মুভমেন্ট তার প্রমাণ।

আমার মুখের ওপর বৌদি পোঁদটাকে বারবার ঘষে যাচ্ছে পর্ন নায়িকাদের মত। আমায় নাক মুখ ঘষা খাচ্ছে বৌদির খানদানি পোঁদে। আমি বৌদির গুদ চুষতে চুষতে পোঁদ টিপছিলাম এতক্ষণ। এবার বৌদির কোমর ধরে আমার মুখের ওপর বৌদির পোঁদের ঠাপ দিতে লাগলাম। আমি দেখিয়ে দিতে বৌদি নিজেই করতে লাগল সেগুলো। তারপর আমি বৌদিকে আমার ওপর শুইয়ে আমার বাড়াটা এগিয়ে দিলাম। আর বৌদিও চুষতে লাগল আমার বাড়াটাকে। দুহাত দিয়ে সিঙ্গাপুরি কলার মত আমার বাড়াটাকে নাড়াতে নাড়াতে প্রথমে বাড়ার মুন্ডিটা শুধু মুখের ভেতর ঢোকালো।

তারপর চুষতে লাগল সেটাকে। সঙ্গে হাত দিয়ে আমার বাড়ার চামড়াটা ওপর নিচ করে খেঁচে দিতে লাগল। তারপর বাড়াটাকে আরেকটু মুখে পুরে জিভটা ঘোরাতে লাগল মুন্ডিটার ওপর। আর হাত দিতে আমার বিচিটা চটকাতে লাগল আস্তে আস্তে। বুঝলাম আমি গুদ চুষতে অভ্যস্ত হলে বৌদিও খানদানি মাগী। যেভাবে আমার বাড়াটা কায়দা করে চুষছে সোনাগাছির রেন্ডিরাও ওভাবে পারবে কি না সন্দেহ।

আমিও আমার গুদ চোষার স্পিড বাড়িয়ে দিলাম। হাঁ করে পুরো গুদটা মুখে নিয়ে জিভটাকে ঠেলে ঢুকিয়ে দিলাম ভেতরে। তারপর জিভের চালনায় গুদের দেওয়াল কাপিয়ে জিভ ঘষতে লাগলাম সেখানে। যোনীছিদ্রের ভেতরে আমার জিভটা বাড়ার মত ঢোকাতে বার করতে লাগলাম আমি। বৌদিও পুরো উদ্যমে আমাকে ব্লোজব দিচ্ছে। এবার বৌদি হঠাৎ মুখ থেকে আমার বাড়াটা বার করে দিল। আমি অবাক হলাম একটু। এখনও মাল বেরোয়নি আমার। তবে বের করে দিল কেন! নিজের অজান্তেই জিভটা থেমে গিয়েছিল আমার। তবে কি দাদা ফিরে এসেছে! অজানা রহস্যে আমার বুকটা কেঁপে উঠল একটু।।

গুদ থেকে মুখ তুলে ব্যাপারটা দেখতে যাব এমন সময় হঠাৎ করেই আমার বাড়াটার ওপর একটা নরম তুলতুলে স্পর্শ পেলাম। কেউ যেন মাখনের সাগরে আমার বাড়াটাকে ডুবিয়ে দিয়েছে একেবারে। সেই মাখনের সাগরের ভেতরে যেন আমার ধোন হাবুডুবু খাচ্ছে একেবারে। গুদের স্পর্শ একরকম, কিন্তু এর অনুভূতিটাই আলাদা। চকিতে পরিষ্কার হয়ে গেল ব্যাপারটা আমার কাছে। বৌদি তার দুখানা তরমুজের মত দুধের খাজে আমার বাড়াটা রেখে জব দিচ্ছে আমাকে।
তুলতুলে দুটো তরমুজ, তার ফাঁকে আমার শক্ত কলাটা স্যান্ডুইচ এর মত চেপ্টে আছে। আমার দুর্দান্ত লাগছে। বৌদি সত্যি সেক্সের দেবী আমার।।

বৌদির মাইয়ের স্পর্শ আমার প্রতিটা লোমকূপে উত্তেজনার শিহরন জাগিয়ে তুলছে। আমি আরো মন দিয়ে বৌদির গুদে জিভ বোলাতে লাগলাম। পুরো গুদটাকে লালা দিয়ে ভিজিয়ে আমি গুদের ক্লিটের ওপর সুড়সুড়ি দিতে লাগলাম। দুহাত দিয়ে গুদের পাপড়ি মেলে ধরলাম যতটা সম্ভব। সরু জিভটা নিজের কাজ করে যাচ্ছে। এবার জিভের ডগায় একটা তরল অনুভব করলাম আমি। মুহূর্তের মধ্যেই সেই তরল আমার জিভের গা বেয়ে আমার মুখে চুঁইয়ে পড়তে লাগল। বুঝলাম গুদের ভেতর রসের বান ডেকেছে এবার। আমিও দেরি করলাম না। রসগুলো চাটতে শুরু করলাম, তারপর সোজা চালান করে দিলাম ভেতরে।

চাটতে চাটতে এরকম জায়গায় এসেছে যে বৌদির রস বেরোনোর সঙ্গে সঙ্গেই সেটা খেয়ে নিচ্ছি আমি। বুভুক্ষুর মত চেটে চুষে খাওয়ার ফলে বৌদির গুদ আমার লালায় মাখামাখি। ওদিকে বৌদির মাই ঘষার ফলে আমার অবস্থাও শোচনীয়। আমি আর মাল ধরে রাখতে পারলাম না। ঝলকে ঝলকে মাল বেরিয়ে এল আমার। বৌদি তার ডবকা দুধ দিয়ে আমার বাড়াটা পরিষ্কার করে দিল।

মাল বের করে বেশ ক্লান্ত লাগছিল। স্বাভাবিক ভাবেই আজ সারাদিনে এত বেশি চোদাচুদি করেছি তাই অতিরিক্ত বীর্য বেরিয়ে যাওয়ার দুর্বল লাগছিল শরীরটা। বৌদিও জিরিয়ে নিচ্ছিল একটু। বৌদির গুদে নাক ঘষতে ঘষতে বললাম, চলো আজ বাইরে ডিনার করি।

বৌদি আপত্তি করল না তেমন। আমি তখনই বৌদিকে রেডি হতে বললাম। বৌদি অবাক হয়ে জিজ্ঞেস করল ------ এত তাড়াতাড়ি?

আমি উত্তর দিলাম ---- “চলো একটু ঘুরে আসাও যাবে। আর তুমি কিন্তু শাড়ি-টারি পড়বে না একদম, অন্য কিছু পরো।

বৌদি অবাক হয়ে বলল ----- অন্য কিছু আবার কি? আমার শাড়ি ছাড়া অন্য কোনো ড্রেস নেই।

আমি -----– কিচ্ছু না? চুড়িদার বা কুর্তি?

বৌদি -----– কিচ্ছু নেই গো। বিয়ের পর সব পড়া ছেড়ে দিয়েছি। শুধু শাড়ি।

আমি -----– আচ্ছা শাড়িই পড়ো তবে, কি আর বলব। স্লিভলেস ব্লাউজ আছে?

বৌদি------– হ্যা সেটা আছে।

আমি -----– তবে ওটাই পড়ো, হট লাগবে তোমাকে।

বৌদিকে একটা চুমু দিয়ে ওপরে উঠে এলাম। চেঞ্জ করতে হবে। এখানে জামাকাপড় নেই আমার তেমন। এমনিতেও জামাকাপড়ের শখ আমার নেই। জিন্সের ওপর পাঞ্জাবি বা টি-শার্ট পরেই কাটিয়ে দিই বেশিরভাগ সময়। তবে এখন ব্যাপারটা আলাদা। ব্যাগ থেকে ডিও ভায়োলেট কালারের একটা শার্ট বের করলাম। কলেজের ফ্রেশার্স এ পড়ার জন্য মা স্পেশালি দিয়ে দিয়েছিল আমাকে। আর ফ্রেশার্স। বৌদি আমাকে যে হারে ফ্রেশ করে দিয়েছে তাতেই আমার মন ভরে গেছে। আমি ওটাই নিলাম পড়ার জন্য।

একটু সময় নিয়েই রেডি হলাম আমি। জানি মেয়েদের সাজতে সময় লাগে। তাই ধীরে সুস্থেই নিচে নেমে আসলাম। সোজা রুমে ঢুকে জিজ্ঞেস করলাম ------ রেডি?

বৌদি -----– এতক্ষণে আসার সময় হল তোমার? শাড়ির কুচিটা ধরে দাও।

আমি বিনা বাক্য ব্যয় করে শাড়িটা ধরে দিলাম। দারুন সেক্সী লাগছে বৌদিকে। মনে হচ্ছে আবার শাড়ি খুলে আরেক রাউন্ড চুদি। কিন্তু সবসময় তো ইচ্ছা করলেই আর করা যায় না! আমি তাই মনে মনেই ইচ্ছাটাকে দমন করে রাখলাম।

আমার এখন মোটামুটি প্ল্যান, বৌদিকে একটা হট ড্রেস কিনে দেবো। তারপর কোনো নামী হোটেলে গিয়ে ডিনারটা সারব। মাত্র সাতটা বাজে। যথেষ্ট সময় আছে হাতে।

দুজনে একটা মলে ঢুকলাম। বৌদি আগের দিনের মতোই আশেপাশের লোকজনের চোখের শিকার হচ্ছে। তার মধ্যে আমার নিজেকে বেশ একটু রাজা রাজা মনে হচ্ছে। যেন বৌদিকে জিতে নিয়ে যাচ্ছি আমি। আশেপাশের সবার হিংসা হচ্ছে নিশ্চই আমার ওপর।

বৌদি কুর্তি দেখছিল। আমি মোটেই সেটা পছন্দ করছিলাম না। বৌদির হট ফিগারটা কুর্তির মধ্যে ছাইচাপা দিতে রাখার কোনো মানে হয় না। আমি অনেক দেখে বৌদির জন্য ক্রিম কালারের ওপর পেগিডি পছন্দ করলাম। বৌদিকে কাছে নিয়ে দেখতেই বৌদি রে রে করে উঠল আমার ওপর।

বৌদি ----- কি সব পছন্দ করছ হ্যা! এসব পড়া আমি ছেড়ে দিয়েছি অনেক আগে।

আমি দুষ্টুমির হাসি দিয়ে বললাম---- তার মানে আগে তো পড়তে, এখন পড়তে সমস্যা কোথায়?

বৌদি------– আরে তখন তো বিয়ে হয়নি আমার, এখন লোকে কি বলবে!

আমি -----– তোমাকে দেখে এখনও কচিই মনে হয়। এটা পড়লে তোমাকে দিব্যি আমার গার্লফ্রেন্ড বলে চালিয়ে দেওয়া যাবে।

আমি ------– মোটেই না, আমি এসব পড়ব না কিছু।

আমি মলের মধ্যেই বৌদির কোমর জড়িয়ে ধরে বললাম----–প্লিজ বৌদি, এটা পড়তেই হবে তোমাকে। দারুন সেক্সী লাগবে এটাতে। তুমি ট্রাই তো করো!

বৌদি ----– দেখো এটা আমি পড়তে পারব না। এরকম রিকোয়েস্ট কোরো না আমাকে।

আমি -----– তুমি তো ট্রাই করে দেখতেই পারো। পছন্দ না হলে নিও না। পড়ে দেখতে তো ক্ষতি নেই!

আরো কিছুক্ষন অনুনয় করার পর বৌদিকে রাজি করানো গেল ড্রেসটা পড়ার জন্য। বৌদি চাইছিল না কিছুতেই। তবে আমার জেদের সামনে হার মানতে হল তাকে। বলতে ভুলে গিয়েছিলাম, বৌদি আজ সিঁদুর পরে বেরোয়নি। তাই বৌদিকে দেখে মোটেই বিবাহিত বলে মনে হচ্ছে না আজকে।
ড্রেসিং রুমের সামনে দাড়িয়ে আছি। হটাৎ বৌদির ডাক শুনলাম। বৌদি ডাকছে আমাকে।

বৌদি -----– এই বিকাশ, শুনতে পাচ্ছ?

আমি -----– বলো, আমি এখানেই আছি।

বৌদি -----– এই আমার স্ট্র্যাপ ওয়ালা ব্রা পরে তো এটা পড়া যাবে না!

আমি ------– তো আমি কি করব?

বৌদি -----– আমার ব্রা নিয়ে আসো না একটা, এটা পড়ার মত।

আমি ---– সাইজ কত আনব?

বৌদি -----– ছত্রিশ ।

আমি -----– বাবাহহহহহহহ!

আমি ব্রা এর সাইডে গেলাম। থরে থরে সাজানো হরেক রকমের ব্রেসিয়ার ঝুলছে। সব কাস্টমারই মেয়ে। আমি ব্রা দেখছি। পাশের থেকে দুটো মেয়ে বলে উঠল ------ কিছু খুঁজছেন ?

মেয়েটার গলায় একটা ব্যাঙ্গের ভাব স্পষ্ট। হাজার হোক এইখানে কোনো ছেলেকে মানায়না। আমি তাকিয়ে দেখলাম মেয়ে দুটোকে। আমার থেকে ছোটই মনে হল। চিকন ফিগার, কচি কচি দুটো মাই। দুজনেই স্কার্ট পরে আছে হাঁটু অবধি। চোখে মুখে দুষ্টুমির ছাপ স্পষ্ট।

প্রথম মেয়েটি আরেকবার জিজ্ঞেস করল---- কিছু খুঁজছেন নাকি আপনি?

আমি বললাম ----- হ্যা ব্রা নেব। কিন্তু সাইজ বুঝতে পারছিনা। হেল্প করে দেবে একটু।

মেয়েটি বলল ----- কি সাইজ খুঁজছেন বলুন! আপনার তো মনে হয় চৌত্রিশ ফিট খাবে! বলেই খিলখিল করে হাসতে লাগল দুজনে। বেকায়দায় দেখে আচ্ছা অপমান করে নিল আমাকে। আমিই বা কি করব! বোকা বোকা একটা হাসি দিয়ে বললাম, না। ঠিক আমার জন্য না। আমাকে কিনতে পাঠিয়েছে একজন।

মেয়েটা–--- কে ? গার্লফ্রেন্ড ?

আমি ------– হ্যা সেরকমই বলতে পারেন। কিন্তু বুঝতে পারছি না কোনটা নেব। হেল্প করে দিন না একটু!

মেয়েটা ------– ওহ, সাইজ কত ? একটু গম্ভীর হয়ে জিজ্ঞেস করল মেয়েটি। হাজার হোক নিজে থেকেই সাহায্যের কথা বলেছিল প্রথমে। তাই চাইলেও এড়িয়ে যেতে পারল না।

এই প্রশ্নটার জন্যই এতক্ষণ অপেক্ষা করছিলাম আমি। একটু ইতস্তত করে বললাম ---- সে তো জানিনা !

মেয়েটি অবাক হয়ে বলল ------ জানেন না?

আমি -----– আসলে হাত দিয়ে মেপে এসেছি তো! তাই ঠিক বুঝতে পারছি না। তবে আপনার থেকে একটু বড়োই হবে। সাইজ কত আপনার?

মেয়েটা থম মেরে গেল একটু। স্বাভাবিকভাবেই এতটা আমার কাছে আশা করেনি নিশ্চই। ওর গালদুটো গোলাপের পাপড়ির মত লাল হয়ে গেল চট করে।
আমি চোখ টিপে বললাম ---- দেখে তো মনে হচ্ছে তিরিশ অনেকটাই বড় তবে আপনার থেকে।

মেয়েটির নিচের ঠোঁটটা তিরতির করে কাঁপছে কি একটু? আমি ওকে আর সুযোগ দিলাম না। ওর হাতটা ধরে প্রায় জোর করেই হ্যান্ডশেক করে বললাম ----- আমি বিকাশ। নাইস টু মিট ইউ।

তারপর গটগট করে বেরিয়ে এলাম সেখান থেকে। না তাকিয়েও বুঝতে পারছিলাম, ওদের দু জোড়া চোখ এখন ভস্ম করার দৃষ্টিতে তাকিয়ে আছে আমার দিকে।
ব্রা না নিয়েই ফিরে এলাম। বৌদির দরজায় নক করে বললাম ----- খুঁজে পাচ্ছি না।

বৌদি খেপে গেল আমার ওপরে বলল------ উফফ ভগবান ‘একটা কাজ যদি হয় তোমার দ্বারা! সাইজ তো বলেই দিলাম তাও আনতে পারলে না!’

বৌদি রেগে গেলে খুব মিষ্টি লাগে গলার আওয়াজটা। কিন্তু বৌদি রাগে না খুব একটা। যদিও বৌদিকে রাগানোর ইচ্ছা আমার ছিল না। আমার ইচ্ছা বৌদিকে ব্রা ছাড়া পেগিডিতে দেখা। তাই গলার আওয়াজটা নরম করে বললাম, তুমি ব্রা ছাড়াই পরো না ওটা।

বৌদি রেগে গেল খুব। আমি বুঝতে করছি সেটা। কিন্তু রেগে গেলেও বৌদির কাছে কোনো অপশন ছিলনা। তাই বাধ্য হয়েই বৌদি পেগিডিটা পড়ল।

পেগিডিটা পড়ে বৌদি বাইরে বেরিয়ে আসল। অসম্ভব হট লাগছে। বৌদির গায়ে এমনিতেই লোম নেই। তাই এক্সট্রা কোনো মেকাপ করার দরকার ছিল না। তার ওপর মাইয়ের কাছে বোটাটা স্পষ্ট বোঝা যাচ্ছিল। আমি ওখানেই বৌদিকে একটা চুমু খেয়ে নিলাম।

বৌদি ন্যাকামি করে আমাকে দূরে সরিয়ে দিয়ে বলল ------ ছাড়ো আর আদিখ্যেতা করতে হবে না।
আমি বৌদির কোমর জড়িয়ে ধরে বললাম ---- আসলে তোমাকে ব্রা ছাড়াই দেখতে ইচ্ছা করছিল।

বৌদি বলল ----- সে তো বুঝতেই পারছি। তারপর কোমরে হাত দিয়ে স্টাইল করে দাড়িয়ে বলল কেমন লাগছে?

আমি বললাম ---- তুমি অনায়াসে কোনো বিউটি ম্যাগাজিনের কভার হতে পারো কিন্তু।

বৌদি আমার পেটে একটা খোঁচা দিয়ে বলল --- থাক আর তেল দিতে হবেনা।

আমি তারপর বললাম ----- বৌদি তুমি এটাই পরে থাকো। তোমার ড্রেসটা আমি প্যাক করে নিচ্ছি।

বৌদি আপত্তি করল না। আমি শাড়িটা প্যাক করতে করতে একটা আইডিয়া এল। যেই সেলস গার্লকে দিয়ে প্যাক করাচ্ছিলাম, তার সাথে গিয়ে একটা লঞ্জেরি কিনে আনলাম। বিলটা আমি পে করে দিলাম ওখানেই। এটা আমার সারপ্রাইজ গিফট বৌদির জন্য।

আমার মুখোখুখি একটা চেয়ারে বসে মেনুকার্ড ওলটাচ্ছে বৌদি। পরনে আমার দেওয়া সেই ক্রিম কালারের পেগিডিটা, অবশ্যই ব্রা ছাড়া। কারণ তার পরেও আমি বৌদিকে ব্রা কিনতে দিইনি। তাই বৌদির মারকাটারি ফিগারটার সাথে পার্সোনাল পার্টের খাঁজগুলোও স্পষ্ট উঠে আসছে বৌদির শরীরে। আর সেগুলোকে দুচোখ দিয়ে প্রায় গিলে খাচ্ছে উর্দিপরা ওয়েটারটা। শালা এমনভাবে তাকিয়ে আছে যেন মেয়ে দেখেনি জীবনেও। অবশ্য ওর দোষ না। ওর জায়গায় আমি থাকলেও একই কাজ করতাম। তবে কেন জানিনা আমার ব্যাপারটা পছন্দ করছিলাম না। তুই বাড়া ওয়েটার, তোর কাজ হল খাবার সার্ভ করা। তোর আবার আমার খাবারে নজর কেন হ্যা! মনে মনে বালটাকে কাঁচা খিস্তি দিলাম কয়েকটা।।

আমরা এখন আছি একটা নামী হোটেলে। ডিনারটা এখান থেকেই করব আমরা। কোনো খাবারেই আমার বিশেষ আপত্তি নেই। তাছাড়া বৌদিই খাওয়াচ্ছে বলল। তাই মেনুটা আমি বৌদিকেই ডিসাইড করতে বলেছিলাম। কিন্তু কি অর্ডার করব সেটা এখনো ডিসাইড করতে পারছে না বৌদি। আর সেই সুযোগে বৌদির দিকে হ্যাংলার মত তাকিয়ে আছে ওয়েটারটা।

অবশেষে প্রতীক্ষা শেষ হল, বৌদি অর্ডার দিতে শুরু করেছে। আর বাঞ্চোত ওয়েটারটা আরো ঝুঁকে পরে মুখটাকে বৌদির মাইয়ের কাছে নিয়ে গেছে শোনার নাম করে। যেন আওয়াজটা বৌদির বুকের ভেতর থেকে বের হচ্ছে।
অর্ডার নিয়ে ওয়েটারটা চলে গেলে আমি বিরক্ত মুখে বললাম ----- একটা খাবার অর্ডার করতে এতক্ষণ লাগে?
বৌদি কনুইতে ভর দিয়ে আমার দিকে তাকিয়ে বলল ------ কেন বিরক্ত লাগছিল?

আমি ------– সে তো বুঝতেই পারছো।

বৌদি -----– কেন তোমার তো ভালো লাগে, কেউ তাকিয়ে থাকলে আমার দিকে।

আমি কি বলব বুঝতে পারলাম না। আমার সত্যিই ভালো লাগে কেউ যদি বৌদির দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে। কিন্তু এখন এমন করলাম কেন কে জানে! আমি কি তবে বৌদিকে নিজের করে পাওয়ার স্বপ্ন দেখছি অবচেতন মনে!

খাবার চলে এসেছিল। আমি অন্যমনস্ক হয়ে খাওয়া শুরু করলাম। বুঝতে পারছি বৌদিকে আমি যতটা ঘরোয়া মনে করেছিলাম ততটাও ঘরোয়া বৌদি নয়। নিজের সেক্সী শরীরটা দেখাতে বৌদিও চায় মনে মনে। একটা নিষিদ্ধ নোংরামির ছোয়া বৌদির মধ্যেও আছে তাহলে!

খাবার শেষ করার ওয়েটার বিল নিয়ে এলো। বিল ছাড়াও বৌদি ওয়েটারকে টিপস দিল একশ টাকা। তারপর একটু ঝুঁকে একটা সেক্সি ভঙ্গিতে বলল, থ্যাংক ইউ ফর ইয়োর সার্ভিস।
আমি কিছু বললাম না। বাইরে বেরিয়ে এলাম। ক্যাব নিতে হবে একটা।

এগারোটা বাজে। রাস্তা দিয়ে ছুটে চলেছে একটা হলুদ ট্যাক্সি। দোকানপাট বন্ধ হয়ে গেছে আশপাশের। আমি আর বৌদি পাশাপাশি বসে। এরকমই একটা ট্যাক্সি যাত্রা দিয়ে শুরু হয়েছিল সবকিছু। সেদিন ভয়ে ভয়ে হাত দিয়েছিলাম বৌদির গায়ে। কিন্তু এখন বৌদির পুরো শরীরে আমার অধিকার। যদিও এখনও বৌদির গায়ে হাত দিইনি আমি। বৌদি কি এখন সেরকম কিছু আশা করছে না আমার থেকে?

একটা ফাঁকামত জায়গায় হটাৎ করে ব্রেক কষল গাড়িটা। জায়গাটায় আলোও পরছেনা তেমন। বৌদি অবাক হয়ে গেল কিছুটা। তারপর ড্রাইভারকে উদ্দেশ্য করে বলল, গাড়ি থামালেন কেন দাদা?

বৌদির বলার আগেই ড্রাইভার গাড়ি থেকে নেমে গেল। যাওয়ার আগে দরজাটা লক করে গেল অবশ্য। কোনো উত্তর পাওয়া গেল না তার কাছ থেকে।

বৌদি তাকাল আমার দিকে। কি করবে বুঝতে পারছে না। আমি কিন্তু বেশ নিশ্চিন্তই আছি প্রথম থেকে। ড্রাইভার একটু দূরে যেতেই বৌদির পেগীডির ভেতরে হাত ঢুকিয়ে দিলাম আমি।

বৌদি -----–কি হচ্ছে কি! ছারো তো! ড্রাইভার কোথায় গেল?

আমি উত্তর দিলাম না কোনো। বৌদিকে আরো আষ্টেপিষ্টে জড়িয়ে ধরে বউদির মাইগুলো পকপক করে টিপতে লাগলাম আমি। আসলে এগুলো সব আমারই প্ল্যান করা। বৌদিকে ওয়েটার এর সাথে অত ক্লোজ হতে দেখেই আমি এটার একটা ব্লু প্রিন্ট বানিয়ে নিয়েছিলাম মনের মধ্যে। ড্রাইভারকে একটু বেশি টাকা দিয়ে বলে দিয়েছিলাম, আমাদের একা রেখে যেন দূরে অপেক্ষা করে। ঘন্টাখানেকের মধ্যে ফিরে আসলেই হবে। সেই মতোই কাজ হয়েছে এতক্ষণ।

বৌদি এবার বুঝতে পারল এগুলো আমারই কারসাজি। এতক্ষণ গাড়িতে আমার চুপচাপ থাকাটা যে ঝড়ের আগের শান্তির লক্ষণ তা বৌদি আন্দাজই করতে পারেনি। তবে এখন নিশ্চিন্ত হয়ে এবার নিজেকে সামলে নিল।
আমি বৌদির হাঁটুর নিচ দিয়ে হাতটা নিয়ে গেলাম প্যান্টির কাছে। তারপর গুদের ওপরটা প্যান্টির ওপর দিয়ে ডলতে লাগলাম হাত দিয়ে। আমার পটু হাতে দু মিনিটের মধ্যেই প্যান্টি ভিজে গেল বৌদির। আমি সেই রস আঙ্গুলের ডগায় নিয়ে চেটে নিলাম একটু।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#5
বৌদি সিটে হেলান দিয়ে আমার টেপা খাচ্ছে। আমি বৌদির কোলের ওপর উঠে মুখোমুখি বসলাম এবার। তারপর সোজা ঠোঁটটা গুঁজে দিলাম বৌদির ঠোঁটের ভেতরে। আবছা অন্ধকারে বৌদির কমলার কোয়া দুটোকে আমার ঠোঁটের মাঝে ফিট করে ফ্রেঞ্চ কিস করতে লাগলাম। বৌদি আর আমি দুজনেই দুজনের ঠোঁট চুষে যাচ্ছি। বৌদি মাঝে মাঝে আমার নিচের ঠোঁটটা হালকা কামড়ে ধরছে । আমিও সাধ্য মত জবাব দিচ্ছি তার। আমি বেশিক্ষণ সময় নিলাম না। কখন ড্রাইভার চলে আসবে কে জানে! এদিক ওদিক তাকিয়ে দেখলাম একবার। পুরো ফাঁকা রাস্তা। কোথা থেকে একটা কুকুর এসে শুয়েছে রাস্তার মাঝে। কেউ আসলে নিশ্চই ডাকাডাকি করবে তাই কিছুটা ভরসা পেলাম। তারপর বৌদির মাই দুটোকে থেকে বের করে আনলাম পেগিডির বাঁধন থেকে।

লাফ দিয়ে দুটো বিশাল পাহাড় মুক্তি পেল যেন। এতক্ষণের চাটাচাটিতে মাইয়ের বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমি হাত দিয়ে ওগুলোকে মুচড়ে দিলাম একটু। তারপর চুষতে শুরু করলাম।

সত্যি বলতে কি এরকম মাঝ রাস্তায় বৌদির মাই চুষতে আমার দারুন রোমাঞ্চ লাগছিল। একটা অসভ্য ফিলিংস। বৌদিও কি সেম ফিল করছে! বৌদির দুচোখ বোঁজা। এরকম মেয়ের সেক্স উঠলে ঠান্ডা না করা পর্যন্ত নামতে চায়না। যা খুশি হয়ে যাক, কোনো পরোয়া নেই। এখন শুধু সুখ চাই । আমি বৌদিকে ট্যাক্সির সিটে শুইয়ে দিলাম।

পেগিডিটা বৌদির পেটের কাছে জড়ো হয়ে আছে। আমি বৌদির ওপর আমার শরীরটা ফেলে দিলাম। তারপর চটকাতে লাগলাম প্রাণ ভরে। বৌদির শরীরটাটায় হাল্কা কামড় দিতে লাগলাম বারবার। বৌদি তাতে আরো উত্তেজিত হয়ে আমাকে চেপে ধরছে তার শরীরের সঙ্গে। এলোমেলো চুলগুলো সিটের ওপর ছড়িয়ে ছিটিয়ে আছে। আমি বৌদির শেভ করা বগল চাটতে লাগলাম।

বৌদির নতুন ড্রেসটা ভিজে যেতে লাগল আমার মুখের লালায়। ট্যাক্সিতে জমা ধুলোগুলোও লেগে যাচ্ছিল। কিন্তু বৌদি এতটা হর্নি হয়ে আছে যে সেইসব দিকে কোনো ভ্রুক্ষেপই নেই।

তবে এত ছোট জায়গায় আমি ঠিক নরাচড়া করতে পারছিলাম না। এভাবে তো চোদা যাবেনা বৌদিকে। আর এখানে চোদার রিস্কটাও নিতে পারছিনা আমি। তাই বৌদির ঠ্যাং দুটো ফাঁক করে দুটো আঙ্গুল বৌদির গুদে ঢুকিয়ে নাড়াতে লাগলাম।

প্যান্টির ভেতরে আমি হাত ঢুকিয়ে গুদের গরম খাচ্ছি। আঙ্গুলটা ভিজে গেছে রসে। আমি দুটোর জায়গায় তিনটে আঙ্গুল ঢোকালাম। তারপর আঙ্গুলচোদা করতে লাগলাম বৌদিকে। আরেক হাতে বৌদির একটা মাই টিপতে লাগলাম। এই কম্বিনেশনটা আমার সবথেকে প্রিয়। মাই আর গুদ দুটোতেই একসাথে কাজ করা যায়। বৌদির গুদের ফুটো থেকে রস পড়ছে হড়হড় করে।
হাত ঘড়ি দেখলাম একবার, সময় নেই বেশি। বৌদিও নেতিয়ে পড়েছে কিছুটা কিন্তু এখনো আমার মাল ফেলা হয়নি। কিন্তু এখানে বৌদির গুদে বাড়াটা ঢোকাতে ইচ্ছা করছিল না। তাই আমি আমার বাড়াটাকে বৌদির মাইদুটোর মাঝখানে নিয়ে ঘষতে লাগলাম।

বৌদি বুঝতে পেরে নিজেই আমার বাড়াটাকে মাইদুটোর খাঁজে ভালো করে চেপে নাড়াতে লাগল। বৌদির মাইদুটো গুদের থেকে কোনো জায়গায় কম কিছু নয়। তবে গুদের ভিতরের সেই উষ্ণতা এর মধ্যে নেই। তা হলেও এটা অন্যরকম একটা অনুভূতি পুরো। কিছুক্ষণের মধ্যেই আমি মাল ফেলে দিলাম বৌদির মাইয়ের ওপর। বৌদি মাই থেকে হাতে নিয়ে মুখে লাগল মালগুলো, কিন্তু খেলো না। তারপর রুমাল দিয়ে মুছে নিল। আমি কিছু বললাম না। তবে আমিও জানি দু-একদিনের মধ্যেই বৌদিকে আমার বিচির মাল টেস্ট করতে হবে।

তারপর দুজনে জামাকাপড় ঠিক করে পড়ে ড্রাইভারকে কল করলাম। কাছাকাছিই ছিলেন উনি তাই আমার কল পেয়ে দু- মিনিটের মধ্যেই চলে এলেন। বলাই ছিল, এবার আমরা বাড়ির দিকে যাব। গাড়ি চলতে শুরু করলো আমি আর বৌদি একদম পাশাপাশি বসে আছি।

যাইহোক বৌদিকে বাড়ি পৌঁছে দিয়ে আমিও বাড়ি চলে এলাম। এরপর থেকে আমি সুযোগ পেলেই বৌদিকে মন ভরে চুদি আর এতে আমরা দুজনেই খুব খুশি । ভবিষ্যতেও আমি বৌদিকে এইভাবেই চুদতে থাকবো কারন বৌদির মতন ডবকা মাল পাওয়া সত্যিই পরম ভাগ্যের দরকার।।



সমাপ্ত
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#6
Shankhoroy Wrote:দাদা ,যাহ লিখলেন পুরো জমে ক্ষীর . তাই অরে একটা রিকোয়েস্ট রাখলাম ..এটা লিখবেন plz plz .........তবে সঙ্গীতা বন্দ্যোপাধ্যায় ta must.. request roilo...






বাঙালি লেখিকা সঙ্গীতা বন্দ্যোপাধ্যায়


[Image: tX7q2cx6Cai9kXBXhJfPY4Y1s1HGFBwUIIb_3N6z...CBe5XJFQs6]







শ্রীলেখা মিত্র 


[Image: GaII-I9FQM0HTbkXrYL0ndDL3OhfxDosEdyiBh90...354vwOEb6w]
[Image: oSt6N5faL_Jqjwq0A7xSiB1Z6IZNPMeTXqcZHiq4...Di4jfmSxGM]

[Image: 9dFst2dBNDVnK0_vW8ZjQOm3KgkG_ND1Qo6ZgajX...wvuxe9BtsE]


ঋ সেন্


[Image: cVsTeWuNq9h5PpOn-66TIN1-LY2xaPWKqFlGFlzu...LrWW6tGrY8]


[Image: RZCy-a-8yfd-wspewQSgnBXVLzm_JSyNktirDgZp...x5y-SNxiT4]

[Image: KNFcfL7g5ECQZ-3RqM865WA_ZAc6Yi-izUAu8kNB...OfNjpPNwl8]




বাঙালি লেখিকা/সাহিত্যিক   সঙ্গীতা বন্দ্যোপাধ্যায় 
শ্রীলেখা মিত্র 
ঋ সেন্ 

Ederকে নিয়ে একটা এরকম কথোপকথন দিয়ে রসালো and baro গল্প লিখুন .. please


For example :

মফস্বলের অল্পবয়েসী সাধারণ কিন্তু ভীষণ horny গাড়্রির ড্রাইভার / উবের ড্রাইভার / বাড়ির হেল্পারদেড় সঙ্গে প্রেম ..তারপর সেক্স...তারপর তাদের বাড়িতে যাওয়া থাকা ..তারপর তাদের ভাই বা বন্ধুদের সঙ্গেও sex...

Please..

Er por apni lekhok ..apni jah Bhalo bujhben . Will be looking forward..TiA.
[+] 1 user Likes Shankhoroy's post
Like Reply
#7
Darun update
Like Reply
#8
Excellent, new emon big update chai, boudi r boudi r maa ke chude paser flate er chele
Like Reply




Users browsing this thread: 4 Guest(s)