Thread Rating:
  • 19 Vote(s) - 2.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica হট বৌ
#1
Heart 
এটা অন্য একটা সাইট থেকে নেয়া। অল্প একটু লিখেছে লেখক। আমি ভাবলাম এটাকে একটু নিজের মতো করে লিখবো। এখন কপি করছি। যখন নিজের থেকে লিখবো তখন বলে দিবো৷  কেমন লাগছে জানাবেন। yourock

গরম বৌ  ( মূল গল্পের নাম)
লিখেছেঃ Don.ass



আমার নাম দেব ( ছদ্মনাম ) । আমার বউয়ের নাম রাই । আমাদের প্রেম করে বিয়ে । বিয়ের আগে পাঁচ বছরের প্রেম । এই পর্বে বিয়ের আগের ঘটনা বলবো । বিয়ের আগে রাই কে অনেক বার চুদছি । যেদিন চুদতে পারিনি সেদিন ফোনসেক্স এ কাজ চলতো । একসময় ফোনসেক্স একঘেয়ে হয়ে উঠলো । তখন শুরু হল সেক্স চ্যাট । আমি রাই কে ইন্টারনেট থেকে ডাউনলোড করা চোদাচুদির ছবি ও ভিডিও পাঠাতে থাকি ।আর সে গুলো নিয়ে আলোচনা করে আমরা আমাদের রস বের করতাম । এটাও একদিন একঘেয়ে হয়ে গেল । তখন আমরা সেক্স নিয়ে বিভিন্ন গেম শুরু করি । এরকম এ একদিন গেম চলছিল সত্যি কথা বলার । আমি ওকে যে প্রশ্নই করি ওকে সঠিক জবাব দিতে হবে , আমার ক্ষেতেও তাই ।
আমি ওকে জিগ্গেস করি তোমার কেমন করে চুদতে ভালো লাগে ? , ও বলে ডগি স্টাইলে , আমি জিজ্ঞেস করি তোমার কত বড় ধোন ভালো লাগে ? ও রেগে যাই । বলে ও কি অন্য ধোন দেখেছে নাকি ? আমি ওকে অনেক গুলো ধোনের ছবি ডাউনলোড করে পাঠায় , ও কিছুতেই বলতে চাই না । আমি জোর করতে থাকি । শেষমেশ একটা বড় মোটা ধোন পছন্দ করে ও যেটি আমার ধোনের থেকে বড় ও অনেক মোটা । আমার মাথায় দুস্টু বুদ্ধি চাপে । আমি এবার ওকে পরিচিত কয়েকটি ছেলের নাম বলি আর জানতে চাই যে এদের মধ্যে কার ধোন বড় হতে পারে ? ও শুনে খুব রেগে যায় এবং এর কথা না বলার হুমকি দেয় কিন্তু কে শোনে কার কথা ।
আমি ওকে অনেক বুঝিয়ে বুঝিয়ে বলাতে ও একজনের নাম করে , যে হলো ওর এক্স বয়ফ্রেন্ড । ওর নাম শ্যাম , ওর আগের প্রেমের কথা আমি আগেই জানতাম । আমি মজা করে জানতে চাইলাম ও শ্যামের সাথে সেক্স করেছে কিনা । রাই তো এবার রেগে আগুন , আমি কিছুতেই আর ওকে বোঝাতে পারছি না যে আমি জাস্ট মজা করছি । যায় হোক অনেক সরি বলার পর ও আমার সাথে কথা বলতে রাজি হলো । যাইহোক আমি আমার দিব্বি দিয়ে বললাম যা হয়েছে সব আমাকে বলতে , ও কেঁদে ফেললো ।
আমি বুঝলাম এতক্ষন ও সব অভিনয় করছিল । যায় হোক সান্তনা দেওয়ার ভান করে সব কথা পেট থেকে বের করতে চাইলাম । রাই আমাকে যে ঘটনা গুলো বললো সেগুলো ওর ভাষায় বলি – আমি তখন ক্লাস সেভেন এ পড়ি , প্রাইভেট ক্লাসে রাহুল নামে এক ছেলে র সাথে আমার প্রথম প্রেম হয় । ছোটবেলাকার প্রেম যেমন হয় আর কি । সুযোগ পেলে একটু চুমু আর আর আমার ছোট ছোট দুধ টেপা । এভাবেই চলতো আর ভাবতাম আমি হয়তো বিরাট কিছু করে ফেলেছি । তখন চোদাচুদির জ্ঞান আমার হয়নি ।
বান্ধবীদের কাছে প্রথম চোদাচুদির কথা শুনে আমি অবাক হয়ে যায় । আমি ও লুকিয়ে চড়া সম্মন্ধে অনেক খোঁজ নিতে লাগলাম ও ইন্টারনেট এ প্রচুর সেক্স ফটো দেখতে লাগলাম । আমার কৌতুহল বাড়তেই লাগলো । একদিন মনে মনে ঠিক করলাম রাহুল কে দিয়েই প্রথম আমার গুদ চোদাবো । যে ভাবে সেই কাজ । একদিন রাহুল কে চোদার কথা বলেই ফেললাম । ওর তো খুশিতে আর ধরেনা । কিন্তু কিছুতেই সুযোগ পাচ্ছিলাম না । কিন্তু এ কদিন প্রচুর দুধ টেপা খেয়েছি আমি । অপেক্ষার অবসান হলো একদিন । রাহুলের বন্ধু শ্যামের বাড়ি ফাঁকা ছিল একদিন , রাহুল ফোনে সব বললো । আমিও রাজি হয়ে গেলাম শ্যামের বাড়ি গিয়ে রাহুলের চোদা খাবো । শ্যাম থাকবে আমাদের পাহারাদার । আমি, রাহুল ও শ্যাম সেদিন আর কেউ পড়তে গেলাম না ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি বাড়ি থেকে পড়ার নাম করে দোয়া শ্যামের বাড়ি চলে গেলাম । রাহুল আর শ্যাম আগে থেকেই ওখানে ছিল । আমি যাওয়ার পর কিছুক্ষন গল্প করলাম । তারপর রাহুল আমাকে একটা ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলো । আমার তো খুব লজ্জা পাচ্ছিল । । রাহুল আমার ঠোঁট চুষতে লাগলো । ।। আমিও পাল্টা চুষতে লাগলাম ।। তারপর এই প্রথম কেউ আমাকে ন্যাংটো দেখলো । রাহুল আমার সব জামা কাপড় খুলে দিল আর আমি আর কোন কিছু একটা করে দুধ গুদ ঢাকতে লাগলাম । খুব লজ্জা পেলাম ।। ও জোর করে আমার দিকে এগিয়ে এসে আমার হাত সরিয়ে সরাসরি দুধ চুষতে লাগলো ।।।
আমি আরামে আর থাকতে পারছিলাম না ।। রাহুল ও সব জামা প্যান্ট খুলে ন্যাংটো হলো । এই প্রথম আমি কোনো পুরুষের ধোন দেখলাম । আমি আর থাকতে পারছিলাম না । ওকে বলতে লাগলাম তাড়াতাড়ি ধোন আমার গুদে ঢোকাও । ওর ধোনের সাইজ ছিল মোটামুটি । ও আমাকে জরিয়ে ধরে আমার গায়ের সাথে ধোন ঘষতে লাগলো ।। তারপর ঘষতে ঘষতে হঠাৎ ওর ধোন থেকে কি যেন বেরোতে লাগলো । আমি বুঝলাম ওর মাল বেরিয়ে গেল । আমি ভাবলাম প্রথম চোদনে এমন হয় হয়তো । তারপর ধোন ধরে আমি নাড়তে লাগলাম । এমন সময় রাহুলের বাড়ি থেকে ফোন আসলো , আর রাহুল ফোন কেটে দিয়ে ওর বাড়িতে ওর মামা এসেছে খুব জরুরি কোনো এক কাজে ওকে প্রাইভেট ক্লাস থেকে ওকে বাড়ি ফিরতে বলছে বলে ও ড্রেস পরে নিলো । আমি তিন ঘন্টা টাইম নিয়ে এসেছি আমি এখন কোথায় যাবো বলতে ও বললো শ্যাম খুব ভালো ছেলে ,, ওর বাড়িতে আর কিছুক্ষণ থেকে বাড়ি চলে যেতে । আমি ঘাড় নাড়লাম । রাহুল চলে গেল ।




(গল্প কপি করা শেষ। এরপরে যা লেখা হবে সব নিজের লেখা। সাথে থাকবেন। কেমন লাগলো গল্প জানাবেন)
[+] 1 user Likes Zxcasdf's post
Like Reply
#3
Very good keep it up


Give update soon
[+] 1 user Likes Rozina's post
Like Reply
#4
Tongue 
রাহুল চলে গেল। এদিকে আমার চোদা খাওয়ার ভুত যায়নি মাথা থেকে। 
শ্যামর দিকে নজর গেল আমার। শ্যামেরো আম্র দিকে নজর। কারন ছেলে মানুষতো। শ্যাম যত ভালো মানুষ হোক খিদেতো আছে। 
আমি শ্যামকে দিয়ে চোদাবো বলে স্থির করলাম। 
রাহুলকে একটা শিক্ষা দিতে হবে। ওর বেস্ট বন্ধু ওর প্রেমিকাকে চুদবে। শিক্ষা পাবে রাহুল। ভাবছি রাহুলকে দিয়ে আর কখনো চোদাবো না। সম্পর্ক আর রাখবোনা। ওর সাথে। 
- আমরা এখানে কি জন্যে এসেছি জানো?
- জানিতো
- কি জন্যে?
- রাহুলের চোদা খেতে
- রাহুলত নাই। তাহলে?
- আমি জানিনা। চল বাসায় দিয়ে আসি
- আমি চোদা খেতে আসছি। রাহুল না হোক তুমিত আছো
- আমিই আমিই
- ভয় পাবার কি আছে? তোমার কি ওটা নাই? বাড়া?
শ্যামকে একটু অন্যরকম লাগছে। আমি এখন অনেকটা শিওর আজ আমি শ্যমের চোদা খাচ্ছি। একটু অভিনয় করতে হবে এই যা। তবে রাহুল একবার বলেছিল শ্যমের বাড়া একটু বড়৷ প্রথম চোদা একটু বড় বাড়া দিয়ে হওয়া উচিত। ভালো কিছু দিয়ে শুরু করা উচিত৷ তাহলে পরে আরো ভালো হবে।
[+] 1 user Likes Zxcasdf's post
Like Reply
#5
সেদিন আমি শ্যামের কাছে দুইবার চোদা খাই। ও খুব ভালো চুদতে পারে। প্রথম বারে এমন চোদা খেয়ে হাটতে কষ্ট হয়ে গেছে। তবে ভালো হইছে বেশি।  চোদার মজা পায়ে গেছি। এরপরে রাহুলের সাথে ব্রেকাপ হবার পর শ্যাম আমার চোদার বন্ধু হয়ে যায় নিয়মিত। আমরা প্রায় ওর বাড়িতে গিয়ে চোদাচুদি করতাম। আমার প্রিয় ছিল ওর ধন চুষে দেয়া। এত ভালো লাগতে যে, আর কোন কিছু ভালো লাগতে না। আর ওর ভালো লাগতে আমার দুধ টিপতে। ও সুযোগ পেলে দুধ টিপতো। ক্লাসে, বাসে, যখন যেখানে টাইম পেত টিপতো। আমার দুধের সাইজ ও অনেক বড় করে দিছে।  
আসলে সুখ সবার কপালে থাকেনা। একদিন আমাকে আমার বাসায় চুদলো ও। বাসায় কেউ ছিলনা। চুদে যাবার সময় রাস্তায় এক্সিডেন্ট করে মারা পড়লো ও৷ 
এরপর  আমি আর কারো সাথে সেক্স করিনি। কাউকে ভালোই লাগেনি। আমি সেই সেক্স খুব মিস করি৷ এরপর বিয়ে হল। স্বামীর সাথে সেক্স করে ভালো লাগতো। ও খুব ভালো চুদতো৷ শ্যামের কথা মনে পড়তো৷ স্বামী কয়েকদিন আগে আমাকে ওর ফ্যান্টাসির কথা বলল৷ আসলে অনেকদিন্ সেক্স  না করার কারনে এখন সেক্সে করতে মন চায় শুধু। স্বামীর কাছে গ্রীন সিগনাল পেয়ে ভাবলাম শ্যমের সাথে যা করতে পারিনাই এখন সব করবো। দেখি কতদূর যাইতে পারি
[+] 1 user Likes Zxcasdf's post
Like Reply
#6
দেবের সাথে আমার পাচ বছরের প্রেম। কিন্তু আমরা একবারের জন্যেও সেক্স করিনাই। টিপাটিপি করি নাই। ও তারপরেও কেন আমার সাথে ছিল জানিনা। তবে পরে জানলাম যে ও নিয়মিত মেয়েদের সাথে সেক্স করতো।
আচ্ছা যাই হোক। বিয়ের পর ও খুব সেক্স করতে চাইত। সেক্স নিয়ে বিভিন্ন এক্সপেরিমেন্ট করতে চাইতো। এতে আস্তে আস্তে আমিও আগের সে সেক্সের ভাবনা ফিরে পেতে শুরু করি। শ্যামের সাথের হওয়া সেক্স ফিরে আসল যেন। তবে আস্তে আস্তে খেয়াল করলাম যে ও আসলে একটু কাকোল্ড। কিন্তু আমার আবার একেবারে কাকোল্ড পছন্দ না। তাই ওর কথা শুনে অন্যের সাথে সেক্স করার কথা চিন্তা করলেও আমি কাকোল্ড সেক্স করবোনা।

আমি অন্যের সাথে সেক্স করতে রাজি হয়ে যাবো। কিন্তু ওকে সামনে রেখে কেউ আমাকে চুদবে এমন করতে আমি রাজিনা।
তাই আমি ভাবছি ওকে না করবো৷ আর শাস্তি স্ব্অরুপ ওকে শাস্তি দেয়ার জন্যে ওর অজান্তে অন্যের সাথে সেক্স করবো।


আগামি পর্বে ও আমকে কিভাবে সেক্সের জন্যে রাজি করাল তা জানাবো
[+] 1 user Likes Zxcasdf's post
Like Reply
#7
Valo suru
Like Reply
#8
Plz keep going..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)