Thread Rating:
  • 28 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL আত্মজীবনের যৌন অধ্যায়
#1
Rainbow 
বন্ধুরা, অনেক দিন ধরেই আমি এই ফোরামের পাঠক। 
ভাবছি নিজের কিছু সবার সাথে শেয়ার করা যায় কিনা।৷
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রায় তিন বছর পর আজ ঢাকায়। সন্ধ্যায় সৈয়দপুর এয়ারপোর্ট এ ফ্লাইটে চড়ে রাত ৮ঃ৩০ এ ঢাকায় নামলাম। একটা কাজের জন্যই হঠাৎ ঢাকায় আসা। যদিও কাজটা ঘন্টা দুয়েকের কিন্তু দুদিন অন্তত থাকবো ঠিক করে আসছি। এর মুল কারণ নাদিয়া।
আচ্ছা নিজের পরিচয়টা দেই। আমি পূলক। পুরো নাম ইমরান মাহতাব (পূলক)। বয়স ৩৪। বিবাহিত। বউ হুমি। হুমায়রা জান্নাত (৩১)। এক রাজকন্যা। বয়স ২ বছর। আর নাদিয়া।। কে নাদিয়া!! বলা যেতে পারে এক্স গার্লফ্রেন্ড। আমার প্রথম ভালোবাসা। আমার জীবনে বিশেষ একজন। জীবনের বিশেষ অধ্যায়। নাদিয়ার বিয়ে হওয়ার প্রায় সাত বছর। ওর একটা ছেলে চার এর উপর বয়স। এই সাত বছরে নাদিয়ার সাথে বেশ কয়েকবার দেখা হয়েছে। কিন্তু সেগুলো কোনো বিয়ের অনুষ্ঠানে বা আত্মীয়ের বাসায়। যশোরে এক রিলেটিভের বিয়েতে নাদিয়া গিয়েছিল তখন মে বি ওর বেবির বয়স ৭-৮ মাস। আমিও গিয়েছিলাম। ৪-৫ টা দিন সবাই মিলে আনন্দ করেছি। এটা আমার বিয়ের ২-৩ মাস আগের কথা। কিন্তু এবার নাদিয়ার কেনো জানি বিশেষ ভাবে দেখা করার জন্য বলেই যাচ্ছিলো বারবার। ঠিক করে বলেও না কারণ টা। কাল সকালের দিকে আসবে বলেছে দেখা করতে। আমি সাধারণত ঢাকায় আসলে রিলেটিভ বা কোনো বন্ধুর বাসায় উঠি বা বলা ভালো বাধ্য হই উঠতে। নাহলে সেই প্যানপ্যানানি আমাদের তো পর মনে করো। বন্ধুরা একটু চাটাচাটি করে। কিন্তু নাদিয়ার কথায় এবার আমি হোটেলে উঠছি। খুব অবাক হইছি। যখন সে বলছে আমার হোটেল রুমেই আসবে দেখা করতে। আবার সারাটা দিন কোনো কাজ রাখতে বারন করছে। একটু ফান করে বলতে যাচ্ছিলাম, সারাদিন লাগবে!!! তার আগে নিজেই বলে দিছে উল্টোপালটা চিন্তা যেনো না করি। নিজেই বলছে নাদিয়া এতটাও চেঞ্জ হয় নাই যে হোটেলে শোবার জন্য দেখা করতে চাইছে।
কি হলো মেয়েটার যে তাই ভাবছি রুমে শুয়েশুয়ে। রাত প্রায় একটা বাজছে। মেসেঞ্জারে মেসেজ আসলো ১১ টার মধ্যে পৌছে যাবো। ফোন যেনো সাইলেন্ট না রাখি। আর যেন এখন টেক্সট না করি আমি। হঠাৎ করেই নাদিয়ার সাথে যখন পুরোদমে প্রেম চলছে তখনকার একটা ঘটনা ভেসে উঠলো চোখের সামনে।
[+] 3 users Like ভোদাপাগল's post
Like Reply
#3
সময় টা ২০০৯ সাল। আমি রংপুরে মামার বাসায় গেছিলাম কি কাজে। আমার প্রেমিকা নাদিয়া গাজিপুরে পড়াশুনা করতো তখন। ঢাকায় মোঃ পুরে তার ভাই একাই বাসা নিয়ে থাকতো। নাদিয়ার ক্লাস অফ ছিলো একারণে সে তার ভাইয়ের বাসায় মোঃ পুরে ছিলো একাই। তার ভাই অফিসিয়াল কাজে চিটাগাং গেছিলো। সেইদিন কি এক কারনে ফোনে ঝগড়া হলো তারপর রাগ দেখায় আর ফোন রিসিভ করে না। মেসেজ এর রিপ্লাই দেয় না। দুপুর থেকে এই চলতে চলতে রাত ৯ টা।ঠিক করলাম রাত সাড়ে ১০ টার বাসে ঢাকা যাবো তাকে না জানিয়েই। বাসে ওঠার আগে পানি আর সিগারেট কিনতে দোকানে গিয়েছি দেখি এক যাত্রী দড়ি কিনছে দোকানে। কি যে হলো আমার আমিও দড়ি কিনলাম উনার দেখাদেখি সাথে মোমবাতি একটা কিনে ব্যাগে নিলাম। রাতে ১২ টার দিকে দেখি নাদিয়া কল দিছে। পরপর কয়েকবার কল দিলো রিসিভ করলাম না। ভোরবেলা বাস থেকে নেমেই সরাসরি মোঃ পুরে তার বাসার নীচে। সকাল ৭ টার দিকে ৩ তলায় উঠে ফ্ল্যাটের গেটে বেল দিয়ে অপেক্ষা করছি ভিতর থেকে আমায় দরজার ফুটো দিয়ে দেখে বলে কিভাবে আসলাম। কেনো আসলাম। একসময় দরজা খুলতেই ভিতরে ঢুকে ওকে জড়িয়ে ধরে হাত দুটো পিছনে নিয়ে ওর ওড়না দিয়েই বেধে দিলাম। ও অবাক হয়ে কি করছি কেনো করছি বুঝতে পারছে না। ব্যাগ থেকে দড়ি বের করে পা বেধে দিলাম।কিছু বলতে যাবে তার আগেই লিপ কিস করতে শুরু করলাম। কিস করতে করতে পকেট থেকে রুমালটা বের করে মুখে ঢুকায় দিলাম। তখন পুরা আতংক ওর মুখে। পাছায় চড় লাগাতে শুরু করলাম। পায়জামার সেলাই পাছার খাজের জায়গাটা টেনে ছিড়লাম। উপর করে খাটে শুইয়ে মুখ দিলাম পাছার ফুটোটা তে আর বাম হাত নিয়ে ভোদা খেচতে ধরলাম ততক্ষণে ভোদা পানি ছাড়তে ধরছে। কিন্তু ভোদা খেচা চলছেই সাথে পুটকি চাটা। ৩-৪ মিনিট পর গো গো আওয়াজে পুরো শরীর কাপিয়ে জল ছাড়লো কিন্তু শেষ হয় না পরে যেটা বুঝলাম বেবি আমার হিসু করে দিছে। ওকে বিছানায় ফেলে রাখেই ব্যাগ থেকে মোম বের করলাম। নিজের কাপড় সব খুলে ফেলে মোমবাতি জ্বালায় টেবিলে রেখে জামা টা ছিড়ে ফেললাম কারন বাধার কারণে জামাটা খোলা সম্ভব না। তখন ওর বুক দুটো ৩৪ সি। মোম নিয়ে ওর দুই দুদুতে কয়েক ফোটা করে ফেললাম। তারপর পাছায় জলন্ত মোমের ফোটা গুলো ফেলতে থাকলাম। লক্ষ করলাম আবার পানি ছাড়লো ভোদার। ডগি পজিশনে নিয়ে বাড়া ঢুকালাম ভোদায় উফফ এক অচেনা ভোদা মনে হচ্ছে প্রচন্ড গরম। ওর ভোদার রস গুলো নিয়ে পুটকিতে মাখাতে থাকলাম। ভোদা চুদেই চলছি গালি দিচ্ছি একটা আংগুল ঢুকালাম পুটকিতে। মাগির পুটকিও গরম সেইরকম। প্রায় ৫ মিনিট ভোদা চুদে ল্যাওড়া বের করে সোজা পুটকির মুখে রাখে দিলাম চাপ। বিলিভ মি এক ধাক্কায় প্রায় ২ ইঞ্চি ঢুকে গেছিলো। ওর মুখের দিকে তাকাই নাই একবারও। জানতাম যে মুখের দিকে তাকালেই আর যা করছি সেটা আর করা হবে না। কিছুক্ষণ উপর হয়ে থেকে দুদুগুলো চাপছি আবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। কিছুটা ইজি মনে হলো প্রায় দু মিনিট পরে মুখ থেকে রুমালটা টেনে নিতেই মনে হলো কাদছে...
বললাম সরি জান তোকে খুব কষ্ট দিছি।
হঠাৎ পিছনে তাকায় বলে চুতমারানি কুত্তা ফাটায় দিছিস আমার। বললাম কি ফাটাইসি খানকি তোর? বলে তোর খানকির পুটকি ফাটাইছিস কুত্তা শালা।
চুদ জান চুদ.. এতদিনের ইচ্ছা তোর। তুই তোর মাগির পুটকি চুদবি। তোর ইচ্ছামতো চুদে দে।
[+] 9 users Like ভোদাপাগল's post
Like Reply
#4
হয়তো গালি দিচ্ছে মনে মনে সকলেই। প্লিজ ক্ষমা চেয়ে নিচ্ছি সকলের কাছেই যারা হয়তো থ্রেডে ঢুকে বিরক্ত হচ্ছেন।
[+] 2 users Like ভোদাপাগল's post
Like Reply
#5
valo hoyeche
Like Reply
#6
(20-03-2022, 08:13 AM)indianrambo Wrote: valo hoyeche


 ধন্যবাদ।  ইচ্ছা আছে এগিয়ে নিয়ে যাওয়ার। যদি আপনারা অভয় দেন।
[+] 1 user Likes ভোদাপাগল's post
Like Reply
#7
রাতে কখন যে ঘুমায় গেছি জানি না। সকালে ৯ টার দিকে ঘুম টা ভাংলো নাদিয়ার ফোনে। জানালো যে অফিসে ও এখন ১০ টার মধ্যেই অফিস থেকে বের হবে। সে একটা সরকারি উচ্চপদে চাকরি করে। আমি আসবো কিনা নিতে অফিস থেকে জানতে চাইতেই ও বললো না নিজেই আসবে। আমি যেনো হোটেলের নীচে ওর জন্য অপেক্ষা করি। ফ্রেস হয়ে নাস্তা করে বউকে কল করলাম। মেয়ের খোজ নিলাম। তারপর একটা সিগারেট ধরায় রুমের সোফায় বসে ভাবতে লাগলাম। আমি যেটা করছি সেটা তো চিট করা বউয়ের সাথে। কেনই বা করছি? আসলেই কি আমি চিট করছি? আমি কি কোনো আশায় আছি যে হোটেলের রুমে নাদিয়া আসবে অবশ্যই কিছু না কিছু হবে। নাহ। সেরকম তো একবারও মনে হয় নাই। বা চেষ্টা করবো সুযোগ নেওয়ার সেটাও মনে হয় নাই। এখনো মনে হচ্ছে না। কিন্তু এটা ঠিক ও যদি ভেসে যেতে চায় কোনো ভাবেই সম্ভব না আমার পক্ষে আটকানো নিজেকে। আবারো সেই পুরানো দিনে ফিরে গেলাম।
[+] 4 users Like ভোদাপাগল's post
Like Reply
#8
নাদিয়াকে নিয়ে মোঃ পুর থেকে রিক্সায় নিউ মার্কেট যাচ্ছি। রিক্সার হুড তোলা। যথারিতি নাদিয়া আমার বামে বসে। আমার এক হাত ওর পেছন দিয়ে গিয়ে বাম দুদু টিপছে। আর নাদিয়া এমন ভাবে সামনে ওরনা টা বিছিয়ে রাখতো যেনো সামনে থেকে সেভাবে বোঝা না যায়। যাই হোক সাইন্সল্যাব পার হয়ে ঢাকা কলেজের সামনে শুরু হলো সেই জ্যাম। এক সাইডেই রিক্সা যাচ্ছে আবার আসছে উল্টো দিকে। জ্যামের কারনে সবাই আটকে। হঠাৎ সামনে প্রায় ১০ গজ দূরে একটা রিক্সায় এক জোড়া কপোত-কপোতী। মেয়েটা দেখি আমায় দেখছে আবার নাদিয়ার বুকের দিকে দেখছে। আমি বুঝতে পারছি ঘটনা কি। নাদিয়ার কানে আস্তে করে বললাম জান দেখতো ওরনা সরে গেছে কিনা। কিন্তু সরে গেলে ঠিক করবি না। জাস্ট দেখ। ও শুধু নিচে একবার দেখেই বলে হ্যা। আমি বললাম থাক ওভাবেই। এখন ঠিক ডান দিকে সামনে ৪-৫ রিক্সার পিছনে দেখ সাদা জামা পড়া একটা মেয়ে তাকায় আছে তোর দুধের দিকে যে আমি টিপতেছি। ডাইরেক্ট মেয়েটার চোখের দিকে তাকায় থাক। আই কন্টাক্ট হয় যেনো। চোখ সরাবি না। নাদিয়াও কিছু না বলে সেটাই করলো। আর ওদিকে মেয়েটার সাথের ছেলেটা কারো ফোনে কথা বলছে। আমি তখন ধীরে ধীরে সময় নিয়ে ওর ৩৬সি বাম দুদু টা মোচড় দিয়ে যাচ্ছি। তারপর হাত নীচে নামিয়ে জামার সাইড দিয়ে ভিতরে নিয়ে ইলাস্টিক লাগানো পাজামার ভিতরে ডাইরেক্ট ভোদায়। ভোদা তো ততক্ষণে পুকুর। আমি এদিকে কাজ চালাচ্ছি কিন্তু আমারও চোখ তখন মেয়েটার দিকে। অলরেডি দুবার আই কন্টাক্ট হয়ে গেছে তখন আমার সাথে। একটা আংগুল ভোদার ভিতরে ঢুকাতেই নাদিয়া কেপে উঠলো সেটা দেখে মেয়ে টাও মনে হলো কেপে উঠলো। বুঝতে পারছি নাদিয়া ওর এক্সপোজাল মুডে এক্সপ্রেশন শো করছে। যদিও ঘটনা গুলো খুব দ্রুতো ঘটে চলছে। তারপর আমি বললাম ঘুরো এদিকে ও মুখটা আমার দিক করতেই ঠোটে ঠোট লাগিয়ে ডান হাত টা দিয়ে ডান দুদু টা চাপতে ধরলাম। আর বাম হাত তখনো পাজামার ভিতরে। কিস শেষ করে আবার মেয়েটার দিকে তাকাতেই চোখাচোখি হয়ে গেলো। মেয়েটা নিচের ঠোঁট কামড়িয়ে ধরে তাকিয়েই আছে আর সাথের ছেলেটা তখনো ফোনে কথা বলছে। রিক্সা গুলো নড়াচড়া শুরু করছে হঠাৎ নাদিয়া কেপে কেপে উঠে অরগাজম নিলো। আমি বাম হাত টা পাজামা থেকে বের করে নিয়ে মেয়ে টার দিকে তাকিয়েই নাকে লাগালাম তারপর আংগুল টা আমার মুখে ঢুকিয়ে মেয়েটাকে একটা চোখ মারলাম। তখন লক্ষ করলাম ছেলেটাও আমায় দেখছে আবার পাশে বসা মেয়েটাকে দেখছে। ততক্ষণে রিক্সা চলতে শুরু করছে। দুটো রিক্সার দূরত্ব কমে আসছে ধীরে ধীরে। জাস্ট ক্রস করার আগে মেয়েটা আমাদের দুজনকে দেখে যেই মুচকি হাসিটা দিয়েছিলো সেটা আজীবন আমার মনে থাকবে।
[+] 6 users Like ভোদাপাগল's post
Like Reply
#9
প্লিজ একটু কমেন্ট করে মতামত দিলে সুবিধা হয় আমার জন্য। আসলেই কি এটাকে এগিয়ে নিয়ে যাওয়া যায়।
Like Reply
#10
Darun update
Like Reply
#11
(20-03-2022, 06:25 PM)chndnds Wrote: Darun update

অসংখ্য ধন্যবাদ।
Like Reply
#12
শুধুমাত্র বাংগালীদের জন্য টেলিগ্রাম গ্রুপ
.-+0u2XAmimr_IxN2Vl
[+] 1 user Likes ভোদাপাগল's post
Like Reply
#13
ভালো লাগলো,,, চমৎকার এগুচ্ছে
Like Reply
#14
কিন্তু কাহিনীর শেষ সেখানেই না। নিউ মার্কেটে পৌছে ভিতরে ঢুকছি যখন হঠাৎ নাদিয়া বললো ছিঃ কি হইলো এইটা। আমি ওর দিক তাকায়। কি? ও বলে ওইটা সায়মা আপু ছিলো। আমি বললাম কই? কে সায়মা আপু। আমি ভাবছি হয়তো মার্কেটে কোনো ওর বড় আপুকে দেখতে পাইছে। নাদিয়া বলে আরে রিক্সায় ওটা সায়মা আপু ছিলো রুমকি আপুর ফ্রেন্ড। রুমকি হলো নাদিয়ার খালাতো বোন। আমি বললাম মানে! তোমাকে ওই মেয়ে চেনে? তুমি তাহলে তখন কিছু কেন বলো নাই? আমার দিকে তাকায় বলে কুত্তা তুই আমাকে এমন গরম করে দিছিলি আর সায়মা আপুকে দেখে কেন জানি আরো গরম হয়ে গেছিলাম।আমি শুনে কি আর বলবো। শুধু বললাম প্রব্লেম হবে খুব? ওর উত্তর নাহ রুমকি আপুকে সায়মা আপু বলবেই সিওর। ব্যাপার না আমি ম্যানেজ করে নিবো। তারপর আর কি। বললাম চল অনেক কিছু বলে কিনবি আজকে। দুই তিনটা দোকান ঘুরে কি কি নিলো। তারপর বলে জান আমার না খুউউব। আমি ঃ কি মুতবি? নাদিয়া নাহ। খুউউব আমার খুউউব। আমি তো যা বুঝার বুঝে গেছি। তাও বললাম কি বল? বলে দাঁড়ায় একটা সিগারেট ধরালাম। ও বলে চল না তাড়াতাড়ি। আমি বলি আগে বল ভালো করে কেন? কোথায় যাবো! নাহলে নড়বো না আমি এখান থেকে। নাদিয়া বলে আরে হারামি এমনিতেই প্যান্টি ভিজে শেষ। চল না জান তাড়াতাড়ি। আমি তারপরও আগে বল।
আমার কাছে আগায় আসে বলে চোদা খাবো জান তোর। তোর মাদি কুত্তীটার তোর ল্যাওড়ার চোদা খাওয়ার হিট উঠছে। আমি বললাম তুই কি আমার সেটা বল! বলে মাগি। না খানকি মাগি। হইছে চল এইবার। আহ আর কি। বললাম চল। তখন আর রিক্সার টাইম নাই। বের হয়ে সি.এন.জি নিয়ে সোজা বাসা মোঃ পুরে।
তারপরে আর কি! নিজেরা নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে ভেবে নাও।
[+] 7 users Like ভোদাপাগল's post
Like Reply
#15
মোবাইল বেজে উঠতেই বাস্তবে ফিরে আসলাম। নাদিয়ার কল বললো প্রায় চলে আসছে কাছাকাছি। আমিও নীচে নেমে একটা সিগারেট ধরিয়ে অপেক্ষা করতে লাগলাম। এক মহিলা হেটে যাচ্ছিলো সামনে দিয়ে সানগ্লাস চোখে দিয়ে আমার দিকে তাকিয়েই আবার হাটা ধরলো পাছার সেপটা ভালোই। সেটাই দেখছিলাম। হঠাৎ একটা রিক্সা এসে পাশে দাড়াতে তাকালাম সেদিকে দেখি নাদিয়া। হাসি দিয়ে বলে এখনো দেখিস তুই। বললাম ভালো জিনিস দেখা বাদ দিবো কেন! হোটেলে ঢুকার আগে বললাম কি খাবি বল কিনে নিয়েই উঠি। বললো কিছু না। পানি রুমে আছে কিনা খাওয়ার। বললাম সেটা আছে নরমাল আর ফ্রিজেও আছে। তারপরো কিছু চকলেট চিপ্স আর স্প্রাইটের বোতল নিয়ে নাদিয়া সহ লিফটে করে ৬ তলায় উঠে রুমে ঢুকলাম। নাদিয়া ঢুকেই হাতের ব্যাগটা টেবিলে রেখে ওরনাটা বিছানায় ফেলে মুচকি হাসি দিয়ে ওয়াশরুমে ঢুকলো। আমার ফোন পকেটে ভাইব্রেট করছে দেখি রুবেল। ধরতে গেলে ও আমার ম্যানেজার। আমার বিজনেসটা রুবেলই তদারকি করে। রিসিভ করে কথা বলছি নাদিয়া বের হলো ইশারায় ওকে টাওয়ালটা দেখিয়ে দিলাম কিন্তু ও কিজানি খুজছে। আমি বুঝে গেলাম রুবেলকে পড়ে কথা বলবো বলে কলটা কেটে নাদিয়াকে বললাম আমার টাওয়াল টা বারান্দায় ওটা ভেজা। ও কিছু না বলে বারান্দা থেকে টাওয়াল টা নিয়ে রুমে এসে আমার পাশে বসলো। মুখ ধুতে যায় চুল গুলো ভিজে গেছে সামনের সেটাই দেখছিলাম। মুখ মুছে উঠে গিয়ে আবার টাওয়াল টা বারান্দায় রেখে এসে আমার সামনে দাড়ালো। আমিও তাকিয়ে আছি। দুজনেই চুপচাপ। আস্তে আস্তে আমার কাছে আসে আমার কোলে দুদিকে দুপা দিয়ে বসে দুহাত আমার আমার গলার পিছনে নিয়ে এক করলো। আমি শুধু তাকিয়েই আছি। বুঝতে চেষ্টা করছি। বললো একটা চুমু দে। আমি তাও তাকিয়েই আছি। আবার বললো দে। আমি বাম হাতটা দিয়ে ওর ঘাড় টা ধরে টানতেই ও চোখ দুটো বন্ধ করে ঠোঁট জোড়া অল্প ফাক করলো। আমি ওর কপালে একটা চুমু খেয়ে ঘাড় টা ছেড়ে দিলাম। তাকিয়ে আছি ওর দিকে চোখ খুললো ও। বললো শেষ। তোর বোন কে চুমু খাইলি। আমি বললাম কি হইছে বাবু তোর! সমস্যাটা কি? নাদিয়ার উত্তর চুমু দিবিনা তুই তার মানে। আমাকেও কি প্রস্টিটিউট মনে হচ্ছে তোর। বললাম কেন পাগলামো করছিস বাবু। তুই জানিস তুই কি আমার কাছে। বলে ওর একটা গালে হাত বুলিয়ে দিলাম। নাদিয়া প্লিজ কিস মি। প্লিজ। সত্যি এই আহবান আমার পক্ষে সম্ভব না ইগনোর করা। কিন্তু আমার ভয়টা হলো আমি যে পড়ে পারবো না আটকাতে নিজেকে এই পাগলিকে এটা কিভাবে বুঝাই। অনেক সাবধানে ওর ঠোঁট দুটোকে আমার ঠোঁটের সাথে এক করলাম।
হুম। ঠিক সেই অনুভুতি, সেই স্বাদ। একসময়ে ওর জিহবা আমার মুখের ভিতর। কখনো আমারটা ওর ভিতর। ও চুষেই যাচ্ছে। আমি এর মধ্যেও ব্যস্ত নিজেকে সাবধান রাখতে। দুটো হাতই মুঠো করে আছি। জানি হাত দুটো ওর শরীরে লাগালেই আমি আর পারবো না নিজেকে আটকাতে। জাস্ট নিজেকে ছেড়ে দিছি। একসময় নিঃশ্বাস নেওয়ার জন্যই মনে হয় আলাদা করলো ঠোঁট গুলো। মুখটা কিছুটা দূরে নিতেই দেখলাম সেই নাকের দুপাশে হালকা ঘাম। নাকের পাটাগুলো ফুলে উঠছে। আমি দেখছি আর হাসছি মুচকি মুচকি। আমার গালে আলতো বারি মেরে বললো বউয়ের কাছে কসম খায় আসছিস নাকি সাধু হয়ে গেছিস। আমি তাকিয়েই আছি। বলে কি রে বল! বললাম অসুর হতে চাচ্ছিনা। ও দুহাত আমার দুটো গালে দিয়ে বলে পি (পুলক টা ছোট করে পি বলে ডাকে) আমার না খুব ইচ্ছা করছিলো দেখতে যে তোকে কিস করে সেই একই ফিলিংস এখনো হয় কি না? আমি পাগলির কথা শুনে কি বলবো। শুধু বললাম মনে হয় না পাইছিস আগের ফিলিংস। আমি দুবার জোরে জোরে নিঃশ্বাস নেওয়ার মতো করে বললাম আমি তো কোনো বিশেষ গন্ধ পাচ্ছিনা। প্রথমে বুঝতে পারে নাই আমার কথা। তারপর হঠাৎ আমার গালে আলতো একটা চড় মেরে বলে যাহ হারামি। কুত্তা। তারপর মুখটা আমার কাছে নিয়ে আসে ফিসফিস করে বলে আগের মতো আর তীব্র নোংরা গন্ধ হয় না। কিন্তু সেই আগের মতই একেবারেই ভিজে গেছি। বলে আমার একটা হাত নিয়ে ভোদার উপর চেপে ধরলো। উফফ সেই উত্তাপ। পায়জামার উপর থেকেও বুঝা যাচ্ছে স্যাতস্যাতে ভাব একটা। আমি ওর চোখের দিকে তাকায় বললাম কেন এইরকম করতেছিস তুই। তুই জানিস ভালো করেই আমার কি অবস্থা এখন। কিন্তু আমি চাই না পড়ে আবার তুই নিজেকে চিটার ভাব। আমিও গিলটি ফিল করি। নাদিয়া আরো জোরে আমায় জড়িয়ে ধরলো এক হাতে আরেক হাত এখনো আমার হাতের উপর যেটা ওর ভোদার উপর। আর বলছে প্লিজ পি আমাকে একবার চুদে দে। লাস্ট একবছর ধরে বাধ্য হয়ে যখন সেক্স করতে হয় জেল ইউস করি ডক্টরের সাজেশনে। আমার কোনো ফিলিংস আসে না। এটাও শুকনো হয়ে থাকে। সেই অবস্থায় সেক্স করলে খুব ব্যথা লাগে কষ্ট হয়। তাই জেল ইউস করি। কিন্তু তোর চুমুতেই আমি ভিজে গেলাম সেই আগের মতো। প্রায় দেড় বছর পরে আজকে এইভাবে ভিজলাম আমি। তারপর নাদিয়া শুরু করে দিলো ওর খেলা। কারন ও খুব ভালোভাবেই জানে আমাকে কিভাবে বশে আনতে হয়। আমাকে ছোট ছোট চুমু দিতে লাগলো আর বলতে থাকলো আমি সত্যি তোর মাগি পি। তোর খানকি মাগি টা আসছে তোর কাছে চোদা খাইতে তুই চুদবি না জান বল। তোর খানকি মাগির ছিনাল ভোদা টা মারবি না মোটা ল্যাওড়া টা দিয়ে। বলেই আমার ল্যাওড়া টা চিপে ধরলো। ধরেই বলতে শুরু করলো আবার এইটা আমাকে এখনো আমাকে ভালোবাসে তুই বাল আর বাসিস না। উঠে আমার থ্রি কোয়ার্টার প্যান্টটা আন্ডারওয়্যার সহ খুলে ফেললো। নিজেও কাপড় খুলতে ধরলো। আমি টিশার্ট টা খুলে উঠতে যাবো। আমাকে বললো না প্লিজ এখানেই। বললাম বেডে যাই। বলে নাহ বসে থাক এখানেই। এখন পুরো ন্যাংটো আমার সামনে নাদিয়া দুধগুলো ৩৮ডি। আগের চেয়ে মোটা হইছে আরো একটু কোমরটা ৩৩-৩৪ হবে। তারপর ৪০ সাইজের পাছা। ৩২ বছর বয়সেই পারফেক্ট মিল্ফ ফিগার। আমার ল্যাওড়াটা ও শালা আমার মতোই অসভ্য একটা। এমনি সময়ের থেকে প্রায় দেড়্গুন ফুলে উঠছে। ওইটার উপর নাদিয়া বসতে গেলো প্রথমে তারপর বা হাতে ধরে ওর ভোদায় উপর থেকে নীচ দুবার ঘূষতেই আমার ধনের আগালটা পুরো ভিজে গেলো। ও ফিক করে হাসে বলে এইটা আরো মটু হইছে রে হুমা নেয় কিভাবে। আমি বললাম তোকে দেখে একটু বেশি খুশি আজকে এইজন্য। নাদিয়া বললো ইস তাওহিদ যদি দেখতো এখন ভোদা টা। সত্যি আমাকে খানকি বলে গালি দিতো। আমি জোরে একটা নীচ থেকে ঠাপ দিতে অনেকটা একবারে ঢুকে গেলো ভোদার ভিতরে। একহাত কোমরে আর এক হাতে একটা দুধ ধরে নীচ থেকে ঠাপানো শুরু করলাম। আর বললাম তুই আসলেই তো খানকি। খানকিকে তো খানকি বলবে নাকি। মাগির বলে রস বের হয় না ভোদা দিয়ে। এখন তো সাগর হয়ে আছে। তোর মতো মাগির জেল লাগে চোদাইতে খানকি। ১০ বছর আগে তোর ভোদার রস পুটকিতে মাখায় তোর পুটকি চুদছি আমি। পাছায় জোরে একটা থাপ্পড় মারলাম। এই খানকি কথা বল। সত্যি আমি তখন উম্মাদ প্রায়। আবার আরেক পাছায় থাপ্পড়। নাদিয়া তখন কান্নার মতো ফুপিয়ে যাচ্ছে আর একনাগাড়ে উঠবস করে যাচ্ছে। আমি ও সাথে তলঠাপ দিয়ে যাচ্ছি। ওই অবস্থায় বা হাতের একটা আংগুল চোদা অবস্থায় পিছন দিয়ে ভোদায় ঢুকালাম। আমার ধনের গড়ায় রসের ফেনা ফুলো ক্রিমের মতো হয়ে জমা হইছে। আংগুলে নিয়ে বেশি করে সেই আংগুলটা পুটকির ফুটায় লাগায় কিছুক্ষন চারপাশে ঘুরিয়েফিরিয়ে ধুকায় দিলাম। পাছাদিয়ে চেপে ধরলো আংগুলটা। মনে হচ্ছে পুড়ে যাবে এতো গরম। পূটকির গরমে আমার ল্যাওড়াটা ভোদার ভিতরে আরো মনে হলো ফুলে গেলো। একনাগাড়ে জোরে জোরে নীচ থেকে ঠাপানো শুরু করলাম। আর পুটকি তে আংগুল চোদা। নাদিয়ার কথা আর বুঝা যাচ্ছে না কি বলতেছে। কিছু বলতেছে নাকি কাদছে সেটাও বুঝা যাচ্ছে না। নাদিয়ার শরীর বেকে যাচ্ছে একটু একটু করে। এগুলো আমার খুব চেনা। পুরো আংগুলটা এখন ভিতরে ঢুকানো। নীচ থেকে চুদেই যাচ্ছি। নাদিয়া এইবার ভোদা দিয়ে ল্যাওড়া টা চেপে ধরে মনে হচ্ছে ছিড়ে নিবে। আমারও মালগুলো মনে হচ্ছে ছুটে দৌড়ানোর জন্য প্রস্তুত। হঠাৎ আমার ঘাড়টায় কামড় বসালো জোড়ে মনে হলো জ্বলে গেলো কামড়ের জায়গাটা সেই সাথে আমার ল্যাওড়া টা সহ বিচিগুলো পুরো ভিজে গেলো কি হচ্ছে ভাবতেই বুঝলাম আমিও ঢালতে শুরু করে দিছি। মাল বের হয়েই যাচ্ছে। নাদিয়াও আমার দিকে কেমন করে তাকায় আছে। বুঝতে পারছে না ওর কি হচ্ছে এইটা। ওর মুখ দেখে বুঝতে পারছি যেটা হচ্ছে সেটা আটকানোর চেষ্টা করছে কিন্তু পারছে না কোনোভাবেই। কন্টিনিউয়াস স্ক্রুইট করে যাচ্ছে। আর বাড়ে বড়ে ল্যাওড়ার আগালটাতে ভিজে অনুভুতি হতেই কেপে উঠে আরো কিছুটা মাল ঢেলে দিচ্ছে। আমি সোফাতেই হেলে পড়লাম শরীর পুরো অবশ হয়ে আসছে সুখের অনুভূতিতে। নাদিয়াও আমায় জড়িয়ে ধরে পুরো শরীরের ছেড়ে দিয়েছে আমার উপর।
[+] 8 users Like ভোদাপাগল's post
Like Reply
#16
অসাধারণ,,, বিয়ের পর আপনাকে পেয়ে পাগলের মতো করে চোদালো,,,,খুবই সেক্সি আপডেট ,,,, পরের আপডেট এর জন্য অপেক্ষা করছি
Like Reply
#17
কতক্ষন ছিলাম ওভাবেই বুঝতে পারি নাই মোবাইলটা হাতে নিয়ে দেখলাম দুপুর দেড়টা বাজে নাদিয়া তখনো আমার উপরে শুয়ে ঘুমাচ্ছে। ওর চুলগুলোতে হাত দিলাম। সিগারেট একটা খেতে ইচ্ছা করছে। নাদিয়া মাথা তুললো আমার দিক তাকিয়ে বললো এখনো ভিতরেই আছে ঢুকে। বললাম বের কর। যাহ ফ্রেস হয়ে নে। দুপুর হইছে খাইতে হবে। আবার ঠোঁটের সাথে ঠোঁট লাগালো চুমু খেয়ে বললো আমাকে খা। ফোনটা বেজে উঠলো আমার নাদিয়া হাতে নিয়ে আমায় দেখালো বললো ধরি। স্ক্রিনে দেখলাম আমার বউ। বললাম ধর। ফোনটা রিসিভ করে আমার কানের কাছে ধরে আবার আমার উপর শুয়ে পড়লো। আমি হ্যালো বলতেই বউ খাইছো। বললাম নাহ হোটেলে ফিরলাম। ফ্রেশ হয়ে খেতে যাবো। বউ বলে হোটেলে কেন উঠলি তুই রে কোনো মাগিকে নিয়ে গেছিস নাকি? স্পিকার ছাড়াই নাদিয়ে আমার বুকে মাথা রেখে শুনতে পাচ্ছে স্পষ্ট কথা সব। নাদিয়া চোখ বড় করে আমার দিকে তাকিয়ে আছে। ওর চোখে বিষ্ময় হুমার এভাবে কথা বলাতে। আমি বললাম তুই তো আমার মাগি। তোকে খায়ই তো শেষ করতে পারি না অন্য আর কি খাবো। কবে আসবা হুমার প্রশ্ন। কালকে বিকালে কাজ হলে কালকেই রওনা দিবো বললাম। নাদিয়া উঠে হোটেলের দেওয়া টাওয়াল টা দিয়ে প্রথমে আমার নীচ টা মুছে দিয়ে দাড়িয়ে দাড়িয়ে ওর ভোদা টা মুছছে। ভোদা থেকে কিছুটা মাল গড়িয়ে পড়তে দেখলাম। দৃশ্যটা দেখেই আমার ল্যাওড়া টা একটা ঝাকি মারলো। নাদিয়া ওই টা দেখে হাসি দিয়ে ওয়াশরুমে ঢুকলো। আমিও হুমার সাথে কথা শেষ করে একটা সিগারেট ধরালাম।
[+] 9 users Like ভোদাপাগল's post
Like Reply
#18
Hot update...want more
Like Reply
#19
বড় আপডেট চাই দাদা,,,অপেক্ষা করছি
Like Reply
#20
অনেক নারী আসছে জীবনে আমার। সেই ১৫ বছর বয়স থেকে শুরু। ঠিক কতজন সেটাও হিসাব আছে। কিন্তু তাদের মাঝে একজনও প্রস্টিটিউট না। আমি নিজেই জানি যে আমি মাগিবাজ ক্যাটাগরিতে পড়ি। কিন্তু কখনো কেন জানি যারা টাকার বিনিময়ে দেহ বেচে তাদের প্রতি প্রচন্ড রেসপেক্ট হয় আমার তাই ঘটনাক্রমে দুবার তাদের হাতের কাছে পেয়েও তাদের শরীর ছুয়ে দেখিনি। ভাবছি নাদিয়ার ব্যাপার। কি করবে দুপুরের লাঞ্চ সেড়ে খুব জোর বিকাল অব্দি থাকতে পারবে। মেয়েটার মাথায় যে কি ঘুরতেছে কে জানে। নাদিয়াকে এগিয়ে দিয়ে সন্ধ্যার পর ভাবছি নীলার সাথে দেখা করে আসবো। নীলাও একটা অধ্যায় আমার জীবনের। সম্পর্কে আমার আন্টি। খুট করে আওয়াজ হলো তাকিয়ে দেখি নাদিয়া আমার টাওয়াল টা পড়ে সাওয়ার নিয়ে বের হলো। বেচারা টাওয়াল টা খুব যন্ত্রনায় পড়ে গেছে। শ্যাম রাখি না কূল রাখি অবস্থা। নাদিয়া টাওয়াল টা শরীর থেকে খুলে মাথা মুছতে ধরলো। ভাবলাম নাহ তাড়াতাড়ি আমি গোসল টা সারি নাহলে আবার আমি নিজেই শুরু করে দিবো। আরেকটা সিগারেট ধরিয়ে ঢুকে গেলাম। বললাম মুছা হলে টাওয়াল টা দিতে। কোনোরকমে গোসল সেরে বের হতেই নাদিয়া বলে আচ্ছা বাইক নাই কারো তোর বন্ধুদের চাইলে দিবে। ঘুরতে ইচ্ছা করছে তোর সাথে। বললাম নাহ। নাদিয়া বলে আমি সিরিয়াস। লাঞ্চ করে ঘুরতে যাবো। তোর শুভ বন্ধুর কে বল বাইক টা দিতে। নাহলে ওর নাম্বার দে আমি বলি।আমি বললাম দেখ বেশি হয়ে যাচ্ছে। ওর উত্তর হইলো নাহয় বেশি একটু আমি তো। বললাম চল আগে লাঞ্চ করি। তারপর দেখা যাবে। এখন আমার নিজেরও চিন্তা হচ্ছে এই পাগলির প্ল্যানটা কি আগে জানতে হবে। হোটেল থেকে নেমেই পাশে একটা খাবেরের রেস্টুরেন্ট সেটাতে ঢুকে একটা নিরিবিলি জায়গায় বসলাম। বললাম বলতো বাবু তুই বাড়ি যাবি কখন। বললো কালকে সকালে। রাতে তোর সাথে থাকবো। আমি কিছু বলতে যেতেই বললো কোনো সমস্যা নাই। তাওহীদ জানে আমি ময়মনসিংহে এখন একদিনের ট্রেনিং কালকে দুপুরে ব্যাক করবো। ছেলেকে দেখার জন্য লোক আছে বাসায়। ১৫ দিন আগেও আমি ট্রেনিয়ে রাজশাহী গেছিলাম। কোনো ব্যাপার না। মাসে দুইবার আমাকে যেতেই হয় ট্রেনিং এর জন্য বাহিরে। এখন তুই যদি রাখতে না চাস বল। আমি হাসলাম শুধু। বললো চলনা ঘুরতে কোথাও বাইক নিয়ে আশেপাশেই। খুব ঘুরতে ইচ্ছা করছে। বললাম না কালকে সকাল পর্যন্ত চুদবো তোকে। বললো সেই চুদিস কিন্তু ঘুরবো। বললাম রিক্সায় বাইকে না বিকালে যাবো। ও রাজি।
রুমে ঢুকেই নাদিয়া গায়ের ওরনা টা ফেলে জামাটা খুলে ফেললো। পায়জামাটাও খুলে বিছানায় গিয়ে আধশোয়া অবস্থায় আমার দিকে তাকিয়ে আছে। রুমের এসিটা অন করে দিলাম।আমি সোফায় বসে একটা সিগারেট ধরালাম। তারপর খেয়াল হলো এসি চলছে বারান্দায় গিয়ে সিগারেট টা শেষ করে রুমে আসলাম।
নাদিয়া আমার দিকে তাকায় হাত দুটো বাড়িয়ে ডাকছে গেঞ্জিটা
খুলে খাটে গেলাম। ঠোঁট গুলো জোড়া লাগিয়ে ব্রার হুকটা খুললাম। একটা দুধ হাতে নিয়ে টিপছি। বেশিক্ষণ সুযোগ দিলো না মাথা টা ধরে একটা দুধে লাগিয়ে দিলো। বোটা টা বাদ দিয়ে তার চারপাশে চুষছি। নাদিয়া বলছে নিপিলটা খা না। মুখে নিয়ে জোরে চোষা দিলাম। আহঃ করে শব্দ। একটা হাত দিয়ে নাভিটা কিছুক্ষণ নেড়ে পেন্টির ভিতরে পুরো ভেজা। আরেকটা দুধ মুখে নিয়ে ওই অবস্থাতেই পেন্টিটা নামায় দিলাম। নীচে যায় ভোদায় নাক দিলাম। আহঃ সেই তীব্র ঝাঝালো পাগল করা গন্ধ। জিভ টা দিয়ে নীচ থেকে উপর টানছি। পা দুটো টেনে পাছার ফুটোটায় নাক দিলাম। তারপর জিভ টা দিতেই নাদিয়া উফঃ পি কতদিন পর। খা পি খা। বললাম কি খাবো মুখ তুলে। পুটকি খা আমার। পি পুটকি খা। একনাগাড়ে পুটকি চাটতে থাকলাম। ভোদায় একটা পরে দুটা আংগুল দিয়ে গুতাচ্ছি। পুরা রসে ভরে গেছে ভোদাটা। নাদিয়া ছাড়তে বললো। আমি পা দুটো ছাড়ে শুয়ে ট্রাউজারটা খুলে দিতেই নাদিয়া হাতে নিয়ে দুই তিনবার উপর নীচকরে মুখে ঢুকিয়ে নিলো ধীরেধীরে পুরোটাই। ঢুকেয়েই রাখছে বের করে না। হাত দিয়ে বিচিগুলো নারছে। উফ কি যে সুখ। ধিরেধিরে বের করছে আবার পুরোটা ঢুকিয়ে নিচ্ছে। মুখের লালায় চকচক করছে আমার ল্যাওড়াটা। আমি চোখ বন্ধ করে সুখ নিচ্ছিলাম। হঠাৎ নাদিয়ার জিভ টা আমার পুটকির ফুটায় অনুভব করলাম। একহাত দিয়ে ল্যাওড়াটা নাড়াচ্ছে আর জিভ দিয়ে আমার পুটকি চাটছে। কখনো ভিতরে ঢুকানোর চেষ্টা করছে জিভটা। সত্যি এই সুখ বর্ণনা করা সম্ভব না। তারপর নাদিয়া বললো পি আমাকে নীচে ফেলে আগে চুদ ভালো করে তারপর তোর যা ইচ্ছা করিস। তাই করলাম প্রায় ৫-৭ মিনিট ভোদাটাকে খুরলাম বলতে গেলে। তারপর কানের কাছে বললাম কুত্তীচোদা খাবি না। বললো তোর কুত্তীমাগি আমি কুত্তীচোদা খাবো না মানে। খাটের মধ্যে ডগি পজিশনে বসতেই বললাম দেখা ভালো করে তোর নাং কে আগে কি চোদাবি। নাদিয়া দুহাতে পাছাদুটো ফাক করে বলতে থাকলো এই খানকি ভোদা টা ফাটাবি চুদে চুদে তারপর পুটকি মারবি ইচ্ছামত। ওর পুটকি টা দেখে আবার মুখ না লাগায় পারলাম না থাকতে। কয়েকটা চাটা দিয়ে ভোদায় ঢুকালাম ল্যাওড়া। টানে টানে বড় বড় ঠাপ মারছি। থপথপ করে আওয়াজ হচ্ছে। ভোদা থেকে রস বের হয়ে ল্যাওড়ার গোড়ায় জমা হচ্ছে। সেগুলো আংগুলে নিয়ে পুটকিতে লাগালাম। ল্যাওড়াটা ভোদা থেকে বের করে পুটকির আগায় ঘষাঘষি করে ঠেলা দিতেই ঢুকে গেলো। প্রথমে নরমাল কয়েকটা ঠাপ দেওয়ার পর পাগল হয়ে গেলাম চুদতে থাকলাম আমার নাদিয়ার পুটকি। পাছায় চড় মারছি কখনো। কখনো দুধগুলো জোরেজোরে চিপছি গালি দিছি কখনো। নাদিয়াও গালি দিছে উল্টাপাল্টা বকে গেছে খেয়াল নাই কিছুই। একসময় ওর পুটকির একদম ভিতরে মাল ঢালতে থাকলাম। একসময় শেষ হলো মাল বের হওয়া। আর শরীরটা দিচ্ছে না। সাইড হয়ে শুয়ে পরলাম।নাদিয়া শুধু আমার বুকের উপর মাথাটা এনে আমার বুকে কয়েকটা চুমু দিয়ে শক্তকরে জড়িয়ে ধরলো। দুজনেই ঘুমিয়ে গেলাম ওই অবস্থায়।
[+] 10 users Like ভোদাপাগল's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)