Thread Rating:
  • 3 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller সুজাতা কামেশ্বর কাহিনী (সমগ্র)
#1
Heart 
সুজাতা কামেশ্বর কাহিনীর সূত্রপাত (১ম পর্ব)

সুজাতা একজন গৃহিণী। জন্মসূত্রে হস্তিনী। একটি বছর পঁচিশের মাগীবাজ ছেলের মা। বিয়াল্লিশ - বত্রিশ - বিয়াল্লিশ সাইজের ফিগার ওয়ালী ভয়ানক কামুকি একটা মাগী। 

ফেসবুকে একাধিক মাগীবাজ ছেলেপিলের সঙ্গে মাগী খুব ফষ্টিনষ্টি করে। কিন্তু আবার বরকে হেব্বি ভয় পায়। তাই ভেতরে ভেতরে যতই তার ঢ্যামনামি করার শখ থাক না কেন, বাইরে এমনিতে সতী সাবিত্রী মাগীটি সেজেই থাকে - যেন ভাজা মাছটিও উল্টে খেতে জানে না।

তো সেই মাগী একবার ফেসবুকের এক পাগলা চোদা মাগীবাজের সঙ্গে নোংরামি করতে গিয়ে ধরা খেল ওর বরের কাছে। খুব ঝামেলা, ঝগড়া, মার ধোর সব হল, মাগীর ফোনটা গেল, ফেসবুক করা গেল, এমনকি তার বাড়ি থেকে বের হওয়াও বন্ধ হয়ে গেল।

ঠিক এই ঘটনার আগেই, ঐ পাগলা চোদা মাগীবাজের প্রোফাইলে দেখেই আমি ওর সঙ্গে বন্ধুত্ব করেছিলাম। ঐ বান্চোদ তখন ওকে সমস্যায় ফেলেছে সবে। 

আমার সঙ্গেও তার সম্পর্ক ছিন্ন হতে পারে বুঝে, একটা পার্সোনাল নাম্বারের সিম তুলে ওকে আগেই দিয়ে রেখেছিলাম - সমস্যা হলে পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছিলাম।

মাগীর তখন সংসারে হেবি অশান্তি চলছে তবুও রোজ আমার সঙ্গে কথা বলে শান্তি পেত। সেই পাগলা চোদাকে বিশ্বাস করে নাকি ও নিজের চোখাচোখা বাতাবিলেবু মার্কা মাই দুটোর, এমনকি ফোটা গোলাপের পাপড়ির মত ওর রসালো গুদটার আংলি করা অবস্থায় ছবিও দিয়েছিল আর সেই ছবি লিক হওয়া দিয়েই সমস্যার শুরু। 

আমি তাই কখনই ফটো তোলার চেষ্টা করিনি ওর। এইটা ওরও বেশ ভালো লেগেছিল। আমাকে ও নিজেই একবার জিজ্ঞেস করেছিল - এই যে আমার কমলা লেবুর কোয়ার মত ঠোঁট, বুকের খাঁজ, চালকুমড়োর মত বড় বড় মাইদুটো, কোমরের ভাঁজ, খোলা তলপেট, এত ডীপ নাভি, তানপুরার মত গোলাকার মাংসল পাছা দেখতে থাকো সারাক্ষণ, তোমার মোবাইলে আমার এই সম্পদগুলোর ফটো তুলে রাখতে ইচ্ছে করে না? 

আমি বলেছিলাম - তুমি নিজেই আমার সামনে আছো যখন তোমার শরীরের ফটো তোলার কি দরকার? দেখতে ইচ্ছে করলে সরাসরি তোমার কাছে এসে দু'চোখ ভরে অরিজিনাল দেখবো, ছুঁয়ে ছুঁয়ে দেখবো, নেড়ে চেড়ে দেখবো। তুমি মন ভরে দেখতে মানা থোড়াই করেছো?

ও খুশি হয়ে আমার হাতদুটো ওর বুকের উপর রেখে বলেছিল - আমি জানি আমার এই সেক্সী গতরের মধু খাবার লোক কম নেই, আর আমাকে খাওয়াতেও হবেই কাউকে না কাউকে। কারণ একজন মরদকে দিয়ে চুদিয়ে আমার শরীরের খিদে মেটানো সম্ভব না। 

আমার বরের লেওরা বেশ তাগড়া, ঠাপাতেও পারে বেদম, কিন্তু আমার খিদে যে খুব বেশি। রাতে ছাড়া তো বরের চোদোন খাওয়া যায় না। আর সারাদিন একবারও না চুদিয়ে আমার পক্ষেও থাকা সম্ভব না। 

বুঝতেই পারছো, তাই একটু বিশ্বাস করতে পারি এরকম কোনো মরদকে আমার দরকার। শত হোক, আমি ভদ্র ঘরের বিবাহিতা সধবা গৃহবধূ। আমার একটা ইজ্জত আছে।

আমি তার চাওয়া পাওয়ার সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করে চলেছি। মাগী আমায় অবৈধ পরকীয়ার সুখে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। চোদাতে এসে মাগি ন্যাকাপনা করে না একদম, পুরো বেহায়া বেশ্যার মত উল্টে পাল্টে চোদন খায়। বাঁধা মাগীর মত যেমন বলি তেমনটাই করে, কোনো সাজে কোনো পোজেই না করে না।

এত সুখ ও দিয়ে ভরিয়ে রেখেছে আমায় যে, আমি ওর জন্যই অন্য কোনো মাগীকে বিয়ে করতে চাই না এখন। যতদিন ওর শরীরে চোদোন খাওয়ার ক্ষমতা, খিদে আছে, ততদিন ওই আমার মাগি আর আমি শুধু ওরই মরদ।

এখন তো নিজের বরকে দিয়েও আর চোদায় না মাগী, ওর সঙ্গে নাং নিয়ে ঝগড়া করছিল বলে তাকে আর ওর মাং ছুঁতে দেয় না, কাছে আসতেই দেয় না। ওর ঠোঁট, মাই, গুদ, পোঁদ সব এখন আমার, একা আমার।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এইটা সুজাতার টপ ভিউ
[Image: img-1-1646044176313.jpg]
how to change your pc screen resolution
Like Reply
#3
সুজাতা কামেশ্বর কাহিনী - ২য় পর্ব

এটা গত মাসের ঘটনা। সুজাতা মাগীর ফোন ভেঙে, ফেসবুক অ্যাকাউন্ট, হোয়াটসঅ্যাপ সব বন্ধ করিয়ে বর ওকে বাড়িতেই সারাক্ষণ থাকার অর্ডার দেওয়ায়, রেণ্ডি মাগী বাধ্য হয়ে একলা বাড়িতে না চুদিয়ে থেকে গুমরে গুমরে মরছিল।

তাই সাহস করে চলেই গেলাম সোজা ওর বাড়ি। বহুদিন পর, ব্যবসার প্রোডাক্ট দেখানোর নাম করে গেলাম - তখন বিকেল সাড়ে চারটার ওপর।

মালটা তখন সবে চান করে উঠে পুজো দিচ্ছে! অনেক দিন পর ওকে শাড়ি পরা অবস্থায় দেখলাম - পাতলা জর্জেটের শাড়ির নিচে পরনে না ছিল সায়া, না ব্লাউজ। ভেজা শরীরে গায়ে জড়ানোয়, পাছার খাঁজে ঢুকে রয়েছে শাড়িটা, একই ভাবে ওর চোখা মাইদুটোও বোঁটা সমেত আধভেজা আঁচলের তলায় স্পষ্ট দেখা যাচ্ছিল।

আমাকে দেখে প্রথমে তো ও পুরো চমকেই উঠল, তারপর খুশিও হল খুব। আমাকে ওর ঠাকুরঘরের চৌকিতে বসতে বলে ধূনোর ধোঁয়াটা বাড়িয়ে দিয়ে কাছে এসে বসল।

আমার আইডিয়াই ঠিক ছিল, ওদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার জন্যই ওর ফেসবুক করা, আমাদের মত মাগীবাজ ছেলেপিলেদের সঙ্গে দিনরাত ওর ফোনে পীড়িত করা সব বন্ধ করতে হয়েছে। আমাকে ওর নতুন আইডি, নতুন যে ফোন নিয়েছে সব দেখালো। কিন্তু ঐ আইডিতে কন্ট্যাক্ট করতে বারণ করলো। কল করতেও না করলো, ওর বর নাকি সব চেক করে রোজ। অবশ্য অন্যভাবে ওর সঙ্গে গোপনে যোগাযোগ করার পথও সে বাতলে দিল।

আমি ওর আধভেজা শাড়ির আঁচলের পাশ থেকে বেরিয়ে আসা মাইয়ের বোঁটা দুটো দেখে ঠোঁট কামড়াচ্ছি দেখে ও বললো - সেই আসলেই যখন একটু আগে আসতে পারতে তো, প্রাণ ভরে দিনভর তোমার আদর খেতাম। এমন দেরি করে এসেছো, এখনই তো আমার বর বাড়ি ফিরবে। তোমাকে কাছে পেয়েও কিছু করতে পারবো না, ধুস। ও এসে পড়লে বিপদ হবে, ধরা পড়লে আর দেখতে হবে না, তুমি দুষ্টুমি না করে এখনই চলে যাও প্লীজ।

কিন্তু আমিও জেদ ধরলাম, এদ্দিন পর একা ওকে এত কাছে পেয়ে অন্তত ওর ঐ চোখা মাইদুটোকে ভালো করে দলাই মালাই না করে তো আমিও কিছুতেই ছাড়বো না ওকে।

প্রথমে একটু ন্যাকামো করলেও আমার আবদার ও মেনেই নিলো, আর আমি ওর আঁচলটা নামিয়ে দুটো চোখা মাই দুহাতে ধরে মনের সুখে পক পক করে টিপতে লাগলাম। ও আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসতে লাগল। বেশ ভালো মত মাইদুটোকে দলাই মালাই করে হাতের সুখ করে নিয়ে তবে থামলাম আমি।

ওমা, তারপর মাগী বলল কি - টিপে টিপে তো ব্যথা করে দিলে মাইদুটো, এবার ভালো করে চুষে দাও, অন্তত বুকের ব্যথাটা একটু কমুক! একটা দস্যু কোথাকার। মাই দুটোকে ময়দা মাখার মত করে ডলে ডলে ব্যথা করে ছেড়েছে একবারে। ওঃ!


আমাকে আর পায় কে, সাথে সাথেই মুখে পুরে চুষতে লাগলাম পাল্টাপাল্টি করে ওর মাইদুটো। সঙ্গে ওর শাড়িটাও কোমরের উপরে গুটিয়ে তুলে, একটা হাত ভরে দিলাম ওর রসালো গুদে। গুদটা দেখি আমি আংলি করার আগেই রসে জবজব করছে!

আমি মুচকি হেসে ওর দিকে তাকাতেই ও বললো - সুযোগ পেয়েই যেভাবে মাইদুটো টিপে আর এখন চুষে গরম করে দিয়েছো, আমি কতক্ষণ সহ্য করবো? তলায় তো জল কাটছিলই, আর এখন তুমি আংলি করা শুরু করতেই আমি আর থাকতে না পেরে জল খসিয়ে দিলাম।

এতদিন পর মরদের আদর পেয়ে খানকি মাগি আর থাকতে পারে? সব ভুলে আরও সুখ নেবে বলে তাই তারপরও ঠায় দাঁড়িয়ে রইল, আমিও নিজের কাজ চালিয়ে গেলাম আর ও চোখ বুজে মজা নিতে থাকল। মাগী তখন প্রায় লেংটাই দাঁড়িয়ে আমার সামনে, তখন চুদতে চাইলে মাগী বোধহয় চোদন খেতেও না করতো না, কিন্তু তখনই ওর বর বাড়ি ঢুকলো।

আমি ঐ ঠাকুরঘরের দরজার আড়ালে লুকোলাম, আর ও আর একটু ধুনো দিয়ে ধোঁয়াটা বাড়িয়ে, ধুনুচিটা নিয়ে ওর বরের কাছে অন্য ঘরে গেল। আমার মুখের লালায় ভেজা মাইদুটো জাস্ট আঁচলে ঢেকে আর রসের স্রোত বওয়া গুদটা ওর কোমরে গুটিয়ে থাকা শাড়িটা নামিয়ে আড়াল করে নিল, মানে নাংয়ের সোহাগে পুরো নোংরা হয়ে থাকা শরীরেই বরের কাছে গেল মাগী!

আমি লুকিয়ে বসে আছি, হঠাৎ দেখি ওর বর চান করতে বাথরুমে ঢুকলো। আমি সেই ফাঁকে মাগীকে ওর ঘরে টেনে এনে, গা থেকে শাড়িটা পুরোই খুলে নিয়ে ওকে ধুম লেংটো করলাম। তারপর মাগীকে জড়িয়ে ধরে বেশ করে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে কিস করলাম, জড়িয়ে ধরলো আমাকে সেও। তারপর চুপচাপ ওদের বাড়ি থেকে বেরিয়ে চলে আসলাম। কেউ দেখতে পায়নি। খুব বেঁচে গেছি।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: img-4-1646044939771.jpg]
Like Reply
#4
সুজাতা মাগীকে নিয়ে এখন রেগুলার চোদাচুদির সঙ্গে আরও নানারকম এক্সপেরিমেন্ট চলে আমার। কোনো মাগীর ম্যানাগুলো ধরে কিভাবে মোচরালে মাগী ব্যথা পায় আর কিভাবে মোচড় দিলে সুখের চোটে গরম খেয়ে যায় বেশ বুঝতে পেরেছি। মাগীর গলায়, ঘাড়ে, বুকের খাঁজে, কোমরের ভাঁজে আর নাভির গর্তে যে তাদের ভরপুর কাম জাগানোর উৎস আছে তাও দেখেছি।



তবে আজ অন্য একটা ফ্যাক্ট বলি, যেটা সহজে কেউ বলতে চায় না। মাগী সে যত বড় চোদোনখাগী বারোভাতারী ঢ্যামনাই হোক না কেন, কেউই দুম করে প্রথম দেখাতেই নিজের সব গোপন সম্পদ খুলে কাউকে দেখায় না। নিজের ভরা যৌবনের মধু ফট করে কোনো অচেনা বা কম পরিচিত কাউকে খেতে দিতে চায় না কোনো মাগীই। ওসব পানু মুভি আর চটি গল্পেই ঘটে।



তবে হ্যাঁ, অতি বড় সতী মাগীও যদি, সে যে কারণেই হোক, সেচ্ছায় পরপুরুষের কাছে একবার নিজের গুদ চুদিয়ে নিল তো অমনি তার লাজ লজ্জার সব বাঁধ ভাঙা শুরু হয়ে গেল। পরকীয়া চোদোন খাওয়া ধরলেই মাগীদের লজ্জা শরম এ সব ভয়ানকভাবে কমে যায়। তারা এমন অনেক নোংরামি করতেও এক কথায় রাজি হয়ে যায় তখন যা আগে হয়তো মরে গেলেও করতে চাইতো না কখনও।



পরকীয়ায় মজে, পরপুরুষের কাছে গিয়ে অবৈধ চোদোন খাওয়া আর তার সঙ্গে লোককে দেখিয়ে দেখিয়ে নোংরামি করা যে কোনো মাগীর জন্যই দারুণ উত্তেজক ব্যাপার। আর তারা দুজনেই সেটা মনখুলে এনজয় করতে শুরু করলে, গৃহস্থ বাড়ির অতি বড় সতী মাগিও তার নাংয়ের জন্য তখন রাস্তায় দাঁড়িয়ে সস্তা বেশ্যার মত বা তার থেকেও বেশি নোংরামি করতে পারে।



আমাদের এই সুজাতা মাগীকেই ধরা যাক। দূর্গাপুজোর আগে অবধি আমাদের দেখা সাক্ষাৎ চললেও, আমাকে সে শুধু কয়েকবারই তাও আড়ালে অন্ধকারে শুধু ওর মাইদুটো তাও কাপড়ের ওপর থেকে টিপতে দিয়েছিল। আমিই একবার জোর করে ওর লোকাট ব্লাউজের উপর দিয়ে মাইদুটো টেনে বের করে চুষে দিয়েছিলাম ষষ্ঠীর দিন সন্ধ্যায় গঙ্গার ঘাটের অন্ধকারে বসে থাকার সময়।



তারপর থেকে তো মাগি আমার সঙ্গে দেখা করাই বন্ধ করে দিয়েছিল। শেষে একদিন কালিপুজো দেখতে বারাসাতে গিয়ে মাগিকে আবার দেখতে পেলাম ভিড়ের মাঝে। ওর বান্ধবীদের সঙ্গে একবারে আইটেম গার্ল সেজে ঠাকুর দেখতে বেরিয়েছিল রাতে। সুযোগ পেতেই ওকে ঐ ভিড় থেকে টেনে সাইডে নিয়ে গেলাম। অনেক বুঝিয়ে সুঝিয়ে আদর করে তার রাগ ভাঙালাম। তারপর ঐ অন্ধকারে দাঁড়িয়েই মাগী আমায় জড়িয়ে ধরে লীপ কিস করে জানালো কিভাবে ওর সঙ্গে সবার নজর এড়িয়ে যোগাযোগ রাখতে হবে।



তারপর থেকে ওকে রোজ আমার কাছে পেয়েছি, তবুও এমনকি প্রথমবার চোদার সময় অবধি একবারও ওকে পুরো ল্যাংটো করতে পারিনি। অথচ কত বার ওকে নিয়ে তখন পার্কে গাছের আড়ালে লুকিয়ে বসে‌ কিংবা অন্ধকারে গঙ্গার ধারে শুয়ে বা কোনো চোরাগলিতে অন্ধকারে দাঁড়িয়ে জড়াজড়ি করেছি, চুম্মাচাটি করেছি, ওর মাইগুলো ব্লাউজ বা সালোয়ারের বোতাম খুলে টেনে বের করে এনে চটকেছি, চুষে খেয়েছি। আরও পরের দিকে তো একটু সুযোগ পেলেই সায়ার তলা দিয়ে কিংবা চুড়িদারের গিঁট আলগা করে তার ভেতরে হাত ভরে দিয়ে ওর গুদে আংলিও করতাম রোজ।



এতকিছু করে যাচ্ছিল আমার সঙ্গে, তাও মাগী নিজেই যখন আমাকে দিয়ে চোদাতে এল আমার ঘরে প্রথমবার সেই তখনও নিজের কাপড় চোপড় কিন্তু সব খোলেনি! এমনকি ব্রা টা অবধি পরেই শুয়ে শুয়ে চুদিয়েছিল।



আমি ওর মাইদুটো ব্রা থেকে বের করে নিয়েছিলাম ঠিকই কিন্তু ওর গা থেকে ও ব্রাটা খুলে ফেলেনি। শুধু ব্রা কেন, মাগী ওর ব্লাউজের হুক গুলো সব খুলে আমার কাছে মাইজোড়া টেপানোর জন্য বের করে দিলেও তার গা থেকে খুলে রাখেনি কিন্তু সেই ব্লাউজটাও।



কোমর অবধি সায়া সমেত ওর কাপড়টা গুটিয়ে ওকে খুব চুদেছিলাম সেদিন। মাগী প্যান্টি পরে না, গুদ থেকে নাকি সারাক্ষণ রস টপকায় ওর, তাই প্যান্টি পরে থাকলে ভিজে গিয়ে অস্বস্তি লাগে। অবশ্য তা'তে আমার মত মাগীবাজ ওর নাংয়েরই সুবিধা। মাগীকে কাছে পেলে ভালো করে গুদটা ঘেঁটে দেওয়া যায়, কারণ ওর পরনের কাপড়টা একটু আলগা করলেই একদম হাতে এসে যায় ওর রসালো গুদটা।



যাই হোক, একসময় মাগী অনলাইনে পাকা রেণ্ডি মাফিক খুব ছিনালি করতো ঠিকই কিন্তু সামনাসামনি দেখা হলেই মাগী যেন সতী খানকি হয়ে যেত! তখন পুরুষ মানুষের সঙ্গে কথা বলতেও যেন কত লজ্জা পেতো সে ভাবা যায় না, আর ফটো? মোবাইল দেখলেই খচে যেতো, ফটো কে তুলবে তার?



আর সেই মাগি আমার পাল্লায় পড়ে কি করছে এখন?


সেই কথা বলবো পরের পর্বে। তার আগে একটা অনুরোধ করছি- কমেন্ট করে এই কাহিনী কেমন লাগছে সে বিষয়ে মতামত জানাবেন। অবশ্যই সবার কমেন্ট এর উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: img-3-1646044436571.jpg]
picture hosting sites
Like Reply
#5
সুজাতা কামেশ্বর কাহিনী - ৪

সুজাতা মাগী আমার পাল্লায় পড়ে কি কি করছে এখন? বাড়িতে তার নিজের ঘরে হোক বা অন্য লোকের বাড়িতে, এই মরদকে কাছে পেলেই সে এখন ধুম লেংটো হয়ে গিয়ে আমার কাছে চোদন খাবার জন্য তরপাতে থাকে। মোবাইলে ভিডিও কল করে আমাকে ডাকে একবার গিয়ে তাকে চুদে দিয়ে আসার জন্য।

তাকে চোদার জন্য রাজী করাতে সে নিজের ব্লাউজ খুলে, সায়া তুলে মাই গুদ সব বের করে করে দেখায় আমাকে। সে কত গরম হয়েছে চোদোন খাবার জন্য দেখায়! ওর বর অফিস বেরোলেই, মাগী ধুম লেংটো হয়ে ক্যামেরার সামনে এসে গুদ ফাঁক করে বসে আমার সঙ্গে রসিয়ে রসিয়ে সেক্স চ্যাট করে, চোদান খাবে বলে আমার মন মজানোর চেষ্টা করে।

ওর ঐসব ছিনালিতেও যদি আমি উত্তেজিত হচ্ছি না দেখে, তাহলে মাগীর বেহায়াপনা, নোংরামি করা আর দেখে কে? ঘরের দরজা জানালা সব খুলে রেখেই, ঘরের সব আলো জ্বেলে দিয়ে, ওর ডিএসএলআর ডিজিটাল ক্যামেরাটা অন করে লেংটো হয়ে নোংরামি করার ভিডিও রেকর্ডিং করে।

ক্যামেরার সামনে একবারে পেশাদার পর্ণস্টারদের মত স্টাইলে দাঁড়িয়ে নিজের রসালো গুদে সবকটা আঙ্গুল ঢুকিয়ে খতর খতর করে আংলি করতে থাকে।

গুদ থেকে রস বের হতে শুরু করলেই সেই রস আঙ্গুলের মুঠোয় নিয়ে নিজের মাইয়ের বোঁটা দুটোতে ভালো করে মাখাতে থাকে। গুদের রসে পুরো মাখামাখি হয়ে গেলে ম্যানাদুটোকে ধরে লম্বা লম্বা জিভ বের করে চাঁটে আর পকপক করে টেপে।

মানে নোংরামির চুড়ান্ত করে ছাড়ে আর কি। আর সেই সব ভিডিও রেকর্ডিং করে আমায় পাঠিয়ে মেসেজ করে বলে তাকে তখনই গিয়ে একবার কষিয়ে চুদে ঠাণ্ডা করে দিয়ে আসার জন্য।



এ তো গেল শুধু ওর সেচ্ছায় বাড়িতে করা নোংরামির কথা। আমি আবদার করলে সে যে আরও কত রগরগে ছিনালিপনা করে, নষ্টা বেহায়া মেয়েছেলেদের মতো প্রকাশ্যেই এমন সব নোংরামি শুরু করে, সে আর কি বলবো? যাই হোক সে সব কথা পরে হবে, এখন পরকীয়া চোদোন খাওয়া শুরুর পর মাগীর লজ্জা শরম যে কোথায় নেমেছে তারই প্রমাণ পাওয়া একটা ঘটনার কথা বলি।



এই তো গত ২৬ জানুয়ারি সন্ধ্যার কথা, ও বাজারে এসে দেখা করলো আমার সঙ্গে। আমিই ওকে জানিয়েছিলাম ওখানে আমার আসার কথা, আমি ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিলাম। ও ওখানেই দেখা করলো আমার সঙ্গে।

চার নম্বর প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে দাঁড়িয়ে গায়ে গা লাগিয়ে কথা বলছিলাম আমরা। ও নিজের থেকেই আমার একটা হাত ধরে ওর কোমড়ের দড়ি আলগা করে চুড়িদারের ভেতরে ঢুকিয়ে নিয়ে বললো – এতদূর থেকে দেখা করতে এলাম, যতক্ষণ পাচ্ছো তোমার মাগীকে, একটু সুখ তো দিয়ে যাবে, নাকি? আমার ম্যানাগুলোও কি ধরিয়ে দিতে তোমায়? খেতে না চাও, অন্তত ভেতরে হাত ঢুকিয়ে টিপে তো সুখ দাও!

রসালো গুদটাতে আমার হাতের চটকানি খেতে খেতে জল খসিয়ে তবে শান্ত হল মাগী। সালোয়ারের ভিতরে ঢুকিয়ে নেওয়া আমার অন্যহাতে আয়েশ করে মাই দুটো টিপিয়ে সুখে মন ভরলে তবে বাড়ি গেল সে!



ভাবা যায় – মাত্র মাস দুয়েক পরপুরুষের চোদোন খেতে না খেতেই মাগীর সতীপনা উধাও? ভদ্রঘরের সধবা গৃহিণী বলে বড়াই করা, সতীপনা দেখানো সেই মাগী নাংয়ের সোহাগ খাবার জন্য নিজের মান ইজ্জত সব কেমন জলাঞ্জলি দিয়ে দিয়েছে!

লোকলজ্জা, ধরা পড়ে নিজের বদনাম হবার ভয় সব ভুলে পরকীয়ার মজে নিজেকে কোথায় নামিয়েছে মাগী এখন? রাস্তার সস্তা বেশ্যাদের থেকেও নিচে নেমে ছিনালি করছিল মাগী! এতটুকু লজ্জা থাকলে, ঐ খোলা প্ল্যাটফর্মের ধারে অন্ধকারে গুদ ফাঁক করে দাঁড়িয়ে কোনো মাগী কী অমন উমম উমম করে মোনিং করতে করতে নাংয়ের কাছে গুদে আংলি করাতে পারে? ভদ্রবাড়ির মেয়ে বউ তো নয়ই, এমনকি বাজারী বেশ্যারও অধম হয়ে উঠেছিল সে, ঠিক যেন ভাদ্রমাসের চোদোন পাগল কুত্তি একটা!

ভাবছিলাম, এই তো শুরু, পরে যে আরও কত বড় ছিনাল, নোংরা, বেহায়া, কতবড় পাকা খানকি হয়ে উঠবে মাগী, কে জানে?

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: img-5-1646044989750.jpg]
Like Reply
#6
সুজাতা কামেশ্বর কাহিনী - ৫

এক বন্ধু আমাকে জিজ্ঞেস করছিল, সুজাতা মাগীর সঙ্গে কোন পার্কে চুটিয়ে মস্তি করেছি?

এক্ষেত্রে অবশ্য আমি না, যা করার সুজাতাই করেছে। ওর মামাবাড়ি মদনপুর না আনন্দপুর কোথায় যেন, ও বলে চোদানন্দপুর, চোদানোতেই যে আসল আনন্দ - ওখানেই নাকি প্রথমবার জেনেছিল মাগী!

সুজাতা একদিন ওখানে গিয়ে আমাকে কল করলো - খোলাখুলি ইচ্ছে মত আমাকে নিয়ে ফূর্তি করতে আর আমার উপচে পড়া যৌবনের মধু দিনভর লুটে পুটে খেতে চাও যদি চলে এসো গয়েশপুর, জুবিলী পার্কে। মনের সুখে আমার সঙ্গে আয়েশ করবে, পুরোটা দিন আশ মিটিয়ে অবাধে ভোগ করতে পারবে আমাকে। সকাল আটটার মধ্যে চলে এসো।

আমি তো পরদিন সকালেই হাজির হলাম ওখানে। মাগীও দেখি ব্যাকলেশ ব্লাউজ আর পাতলা সিফনের শাড়িতে পুরো সেক্স বোম্ব সেজে হাজির। একশো টাকা করে টিকিট কেটে ঢুকলাম পার্কে। ও বললো, চলো আগে একটা ভালো জায়গা বেছে নিই। আমি তার উৎসাহের কারণটা তখন না বুঝলেও আধঘন্টার মধ্যেই সব পরিষ্কার হয়ে গেল। আসেপাশে যেদিকে তাকাই, চারিদিকে শুধু মাগী মরদের জুটি উঃ আঃ করে শীৎকার করে উদ্দাম চোদাচুদি করছে দেখে হাঁ হয়ে গেলাম।

টিউশন কেটে স্কুলের বখাটে চুলবুলি ছুঁড়িগুলো যেমন ঢুকছে, অফিস কেটে ষাট ছুঁই ছুঁই সধবা মাগীরাও দেখি নাগর নিয়ে ঢুকছে পার্কে চোদন খেতে। চোদ্দ পনের বছরের উঠতি যোয়ান ছুঁড়ি আর চুয়ান্ন পঞ্চান্ন বছরের কুলটা বুড়ি একসাথে একই গাছের দুপাশে গুদ কেলিয়ে শুয়ে দিব্যি আয়েশ করে চোদন খাচ্ছে - কোন রকম লাজ লজ্জা, রাখ ঢাকের বালাই নেই কারো, চোদনসুখে মত্ত সবাই।

অবাধে চোদাচুদির জন্য ঐ পার্কের খ্যাতি আছে আগে শুনলেও, সেদিনই স্বচক্ষে দেখলাম। বিকেল পাঁচটায় পার্ক বন্ধ হওয়া অবধি কেউ এতটুকু ডিস্টার্ব করেনি আমাদের।

সুজাতা বললো - এমন জায়গায় আমাকে একা পেয়েছো, তুমি এবার আমার কি হাল করবে আমি ভালই জানি, তাই ব্রা প্যান্টি কিছুই পরে আসিনি। ব্লাউজের পিছনের ফাঁসটা টেনে দাও, ওটাও গা থেকে খুলে যাবে। শাড়ি সায়াটাও বোধহয় খুলে ফেলতে বলবে, নাকি? কোমর অবধি গুটিয়ে নিলে কি পোশাবে তোমার?

আমি তাকে সব খুলে ফেলতেই বললাম। ও সঙ্গে সঙ্গে পুরো লেংটো হয়ে গিয়ে কাপড় চোপড় সব গুছিয়ে ব্যাগে ভরে রাখল। আমিও গা থেকে টি-শার্টটা খুলে ফেললাম, গেঞ্জি জাঙ্গিয়া তো পরেই আসিনি, তলায় অবশ্য ট্রাকস্যুটটা রইল। কিন্তু সুজাতা সন্ধ্যায় পার্ক থেকে বেরোবার আগে অবধি আর গায়ে সুতোটাও ছোঁয়ায়নি। কোনো কিছুর তোয়াক্কা না করে দিব্যি লেংটো হয়ে থাকল সারাদিন, খোলা পার্কে যেখানে যেভাবে চাইলাম, সেভাবেই আমার কাছে মহানন্দে চোদন খেল মাগী।

প্রতিবার চোদন শেষে বাঁড়ার পুরো মাল ঢেলে ওর গুদটা ভরিয়ে দিচ্ছিলাম আমি। তারপর গুদের রস আর বীর্যে মাখামাখি হয়ে নেতিয়ে থাকা আমার বাঁড়াটাকে আদর করে চেঁটে চুষে সব ফ্যাঁদা খেয়ে সাফ করে দিচ্ছিল মাগী। ওর চোষনের ফলে আমার বাঁড়াটাও ঠাটিয়ে উঠছিলো খুব তাড়াতাড়ি, আর বাঁড়াটা খাড়া হতেই নিজের গুদে ঢুকিয়ে নিয়ে আশ মিটিয়ে চোদন খাচ্ছিল মাগী।

ওখানে চোদাতে আসা মাগী মাগীচোদ সবাই হাঁ করে দেখছিল গুদ মারানোর জন্য সুজাতার নির্লজ্জ ছিনালিপনা। যতই হাতে শাঁখা পলা, কপালে সিঁদুরের টিপ, সিঁথিতে চওড়া করে সিঁদুর, পায়ে আলতা পরে থাকুক, তারা ধরেই নিয়েছিল সুজাতা কোন ভদ্রঘরের বৌ নয় বরং বাজারী বেশ্যা, যে সধবা মাগী সেজে খদ্দের নিয়ে পার্কে চোদাতে এসেছে।

ওদিকে সুজাতা কিন্তু নির্বিকার, সবার সামনে এমনভাবে উদোম হয়ে থাকলো যেন ঐভাবেই সে নর্মালি থাকে সারাদিন। চোদনও খাচ্ছিলো এমন স্বাভাবিকভাবে যেন, বাড়ির বৌয়েরা গুদ ফাঁক করে পরপুরুষের বাঁড়ার গাদন খেতেই তো আসে পার্কে - এটা তো স্বাভাবিক ব্যাপার, এতে আবার লজ্জা পাবার কি আছে?

বেরিয়ে আসার সময় আমাকে বললো - দেখলে, তোমার চোদন খাবার জন্য আমি কিভাবে হামলাই? আমার মত মাগীর জন্য তোমার মতই একটা চোদনবাজ মরদ, সত্যি কারের পুরুষ দরকার যে চুদে চুদে গুদের সব খাই মিটিয়ে পুরো ঠাণ্ডা করে দেবে। জানতাম আমি তোমার কাছে এসে তোমার ইচ্ছে মতন চোদন খেলে আসল সুখ পাবো। তাইতো তোমার এই মাগী নিজের স্বামী সমাজ সংসার সব ভুলে বাড়ি থেকে এতদূরে চোদাতে চলে এসেছে, দেখছো?

তোমার যেমন পছন্দ তেমনই আরও বেহায়া হয়ে সবার সামনে এখন খোলাখুলি নোংরামি করছে মাগী ঠিক যেমনটা তাকে দিয়ে তুমি করাতে চাইছো। তোমার খুশির জন্য সত্যিকারের নষ্টা বাজারী মেয়েছেলে হয়ে উঠছে দিনদিন। তুমি যেমনটা চাও একটা ছিনাল, খানদানি বেশ্যা - মাগী তোমার জন্য সেটাই হয়ে উঠছে, দেখছো তো? তুমিই আমার আসল মরদ, জীবনে প্রথমবার আসল সুখ, পূর্ণ তৃপ্তি খুঁজে পেয়েছি তোমার চোদন খেয়ে। তুমি বললে এখন আমি সবকিছু করতে পারি, সব ছেড়ে রাস্তায় এসে দাঁড়াতে পারি, যত নিচে নামাবে নামতে পারি।

আজ পার্কে হলো, খুব শিগগিরই একদিন খোলা রাস্তার ধারেও এইভাবে উদোম হয়ে সত্যিকারের বেহায়া মাগী সেজে সারাদিন তোমার চোদন খাবো, তোমার পছন্দের ছিনাল বেশ্যা হবো, দেখো তো!

মাগীর কথা শুনে আমি সত্যিই অবাক হয়ে গেলাম!

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: images-1.jpg]
Like Reply
#7
সুজাতা কামেশ্বর কাহিনী - ৬

সোমনাথ, মাগীবাজ সোমু হলো আমার সৎ ছেলে, মানে আমার অলিখিত বৌ সুজাতা ওকে বৈধভাবে জন্ম দিয়েছিল।

তো আমার সেই অবৈধ বৌয়ের বৈধ ছেলে সোমু আমাকে এসে বলে কি - দাদা, আমাদের সুখের সংসারটা তুমি ভাঙছো কেন? বাবা মায়ের মধ্যে আগে কখনো ঝগড়া হতে দেখিনি, আর এখন তো ওদের প্রায় মুখ দেখাদেখি বন্ধ। তুমি মাকে ফুসলিয়ে নষ্ট করতে চাইছো কেন?

বললাম - বাবু, প্রথমত ভাঙতে আমি চাই না বলেই তোমাদের সংসার এখনও টিকে আছে। আমি বললে এখনই সব ছেড়ে সুজাতা চলে আসবে আমার কাছে। আর তোমার মা কি কচি খুকি নাকি যে আমি তাকে ফুসলিয়ে নষ্ট করবো?

তুমি কি জানো, তোমার মতই মাগীবাজ যেসব বন্ধুদের তুমি বাড়িতে আনতে, তারা শুধু তোমার মায়ের ঐ উত্তেজক সেক্সী শরীরের আকর্ষণেই রোজ তোমার বাড়ি আসতো আর কিভাবে তোমার কামপিয়াসি মাকে পটানো যায় তার সুযোগ খুঁজতো? তোমার সেক্সী মা মাগীকে ঠিক পটিয়েও নেয় তারা, তারপর সবাই মিলে চুদে চুদে মাগীর গুদ গাঁড় সব ফাটাতে থাকে রোজ।

বাড়িতে ডেকে এনে নিজের বন্ধুদের দিয়ে চুদিয়ে তোমার মাকে সতী গৃহবধূ থেকে বারোভাতারী বেশ্যা বানিয়ে তুলেছো তো তুমিই। বছর পাঁচেক আগের কথা মনে করো, ওরা রোজ তোমাদের বাড়িতে আসতো তখন আর ওদের সবার কাছে চোদন খেত সুজাতা। রোজ ওদের চোদন খেতে খেতে পেটও বাঁধিয়েছিল তোমার মা। তারপর টিউমার অপারেশনের নাম করে নার্সিংহোমে গিয়ে গোপনে পেট নামিয়ে এসেছিল আর সেই সঙ্গে নাড়ও কাটিয়ে নিয়েছিল, যাতে চোদাতে গিয়ে পরে আবার তার পেট না বিঁধে যায়।

আর তোমার বাবা মায়ের ঝগড়া, তার জন্যও তো দায়ী তোমার বন্ধু অজিত। তোমার মায়ের সঙ্গে সে ফষ্টিনষ্টি করত, মাগীর লেংটা ছবিও সে নিয়েছিল, আর সেই ছবিই শেয়ার হয়ে তোমার বাবার হাতে গিয়ে পৌঁছলো। ঝগড়া হবে না?

তখন সুজাতার কিভাবে দিন কেটেছে জানো? তোমার বাবা ওকে মারধর করেছে, ওর ফোন ভেঙে দিয়েছে, গালাগালি করেছে। মাগী তবুও কিন্তু বলেনি তাকে যে ঐ ছেলেটা তোমার বন্ধু, তুমিই তাকে বাড়িতে এনে নিজের মায়ের সঙ্গে পীড়িতে মজার সুযোগ করে দিয়েছো।

আমিই শুধু তখন তার পাশে থেকেছিলাম, তাকে শক্তি, সাহস দিয়ে আগলে রেখেছিলাম। সুজাতা এখন প্রায় রোজই আমাকে দিয়ে চোদায়। নাড় কাটা না থাকলে এতদিনে ওর পেটে নিশ্চয়ই আমার একটা বাচ্চা জন্ম নিয়ে নিত। তোমার বিশ্বাস হচ্ছে কিনা জানি না, কিন্তু তোমার মাকে আমি চুদতে যাই না রোজ, সে নিজেই আসে আমার কাছে চোদন খাবার জন্য।এই ভিডিও আর মেসেজগুলো দেখো, সব বুঝতে পারবে।

আর এটা তো সত্যি যে সুজাতার মত মাগীকে চোদার জন্য সব সময় মুখিয়ে থাকবে যে কোনো মরদ। সুজাতা কিন্তু এখন তোমার বাবাকেও নয়, শুধু আমাকে দিয়েই চোদায়। ওর যেমন চাহিদা সেই চোদনসুখ আমার কাছেই শুধু পায় বলে, ওর শরীর, মন, মান, ইজ্জত সবকিছু আমার হাতে তুলে দিয়েছে, ওর ওপর সব অধিকার দিয়েছে আমাকে, আমিই এখন ওর সব।

এমনকি তোমার বাবাও এখন মাগীকে ছুঁতে পারবে না। ও এখন শুধুই আমার মাগী আর কারও না, সেইজন্যই আমিও বিয়ে করিনি। তুমি যদি আমাকে বাবা বলে ডাকা শুরু করো, তবে নষ্টা বেশ্যা হয়ে ওঠা তোমার মা মাগীকে বিয়ে করে সতী গৃহিণী বানিয়ে আমার ঘরে তুলবো।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: images-3.jpg]
Like Reply
#8
সুজাতা কামেশ্বর কাহিনী - ৭

সুজাতার বর গেছে অফিস ট্যুরে ত্রিবান্দ্রম - যেতে তিনদিন, আসতে তিনদিন, পাঁচদিনের কাজ, দুদিন ঘুরবে। মানে দু সপ্তাহ বাইরে, তার আগে বাড়িতে ফিরছে না। আমাকে কল করে ডেকে নিয়েছিল বাড়িতে। আজ রাতে ওর বর ফিরবে, আমি সন্ধ্যার আগেই চলে এলাম ওখান থেকে।

দুসপ্তাহ ধরে মাগীর সঙ্গে স্বামী স্ত্রীর মত থাকলাম ওর বাড়িতে। দিন রাত ইচ্ছে মত চুদেছি মাগীকে, সেও কোন সময় না করেনি। যখন যেভাবে চেয়েছি চুদেছি, যতক্ষণ মন করেছে চুদেছি। ওকে যেভাবে সাজতে বলেছি, সেজেছে। যা পরতে বলেছি পরেছে। যা নোংরামি ও করেছে এই ক'দিন, ওর বর জানতে পারলে হার্ট ফেল করবে তার।

ওকে বাড়িতে গিয়েই বললাম, সোমু মানে ওর ছেলে আমাকে কি বলেছে - কেন ওর মাকে ফুসলিয়ে নষ্টা বানাচ্ছি এইসব।

শুনে সুজাতা বললো - তুমি বললে না কেন যে আমি কি কচি খুকি নাকি যে তুমি ফুসলিয়ে আমাকে নষ্টা বানাবে? তাছাড়া আমাকে সতী নারী থেকে বারোভাতারী নষ্টা মাগী বানিয়েছে তো সে নিজেই। আমি তো সতীই ছিলাম, ওই তো বাড়িতে এনে ওর মাগীচোদ বন্ধুগুলোকে লেলিয়ে দিত আমার পিছনে আর আমি কেমন সতীপনা ছেড়ে নষ্টা মাগী হয়ে উঠি বসে বসে সেই মজা দেখত। যেমন নোংরা বাপ, তেমনই তো ছেলে হবে।

আমি বললাম - ওর বাপও কাকোল্ড নাকি?

মাগী বললো - না গো, তার থেকেও খারাপ। আমি বাপের বাড়ি বা অন্য কোথাও গিয়ে একটা দিন যদি কাটিয়ে এসেছি কখনো তো বাড়ি ফিরলেই সে আমাকে একা ঘরে নিয়ে যেত। তারপর আমাকে উদোম ল্যাংটো করে টর্চ জ্বেলে আমার মাই গুদ সব নাড়িয়ে চাড়িয়ে ভালো করে পরীক্ষা করে দেখত যে আমি কাউকে দিয়ে চুদিয়ে বা মাই টিপিয়ে বা চুষিয়ে তো আসিনি?

আমি তো শুনে অবাক - বলো কি, এরকম আবার কেউ করে নাকি? তুমি ঐ সব নোংরা ছেলেগুলোর পাল্লায় পড়েছ বলে...

সুজাতা বললো - বিয়ের পর থেকেই চলছে। অষ্টমঙ্গলায় গিয়ে পরের দিনই ওকে আরজেন্ট কাজে বেরোতে হয়েছিল। পরের দিন সকালে এসে আমাকে নিয়ে বাড়ি ফিরল। আর বাড়িতে এসেই এরকম করেছিল। লজ্জায় অপমানে আমার তখন মরে যেতে ইচ্ছে করছিল কিন্তু কি করবো, সব সহ্য করে যাই।

ও আজীবন আমাকে সন্দেহ করে এসেছে আর মনে নানারকম নোংরা পরিস্থিতির কথা ভেবে আমাকে তার জন্য পরীক্ষা দিতে বাধ্য করেছে। ঐ যে অজিত যে ছবি আর ভিডিও গুলো সোমুর মোবাইলে পাঠিয়েছিল, মানছি সেগুলো আমারই কিন্তু সেখানে তো আমার মুখ দেখা যাচ্ছিল না। অন্য কেউ হলে এত সহজে কি মেনে নিত যে ওগুলো তার বৌয়ের ছবি বা ভিডিও। তার আগে অবধি কখনও তো আমার কোনো নোংরামি করার প্রমাণ পায়নি সে, তাহলে? সে চাইতোই মনে মনে যে আমি নোংরা মাগী হই আর সেই নিয়ে ওর নোংরা ফ্যান্টাসি ছিল।

আমাকে হয়তো পথে কারোর সঙ্গে কথা বলতে দেখেছে তো বাড়ি এসে, ছেলের সামনেই ওর ছোটবেলায়, লেংটো করে আমাকে খিস্তি দিতে দিতে মাই টিপে টিপে গুদের মধ্যে আঙুল ঢুকিয়ে নাড়িয়ে নাড়িয়ে পরীক্ষা করেছে। সোমু এসব তো ছোট থেকেই দেখেছে আর ভেবেছে তার মা নিশ্চয়ই কাউকে দিয়ে চোদাতে গিয়েছিল নয়তো বাবা অমন করে কেন? মাকে নোংরা মাগী ভাবতে ওর বাবাই শিখিয়েছে।

আমি সুজাতাকে এতদিন কুলটা নষ্টা চরিত্রের মাগী ভেবেই এসেছিলাম এতদিন। কিন্তু ঐসব শুনে খারাপ লাগলো। মাগী বললো - সোমুর সামনেই তুমি আমাকে চুদবে যে কদিন আমার সঙ্গে থাকবে এখানে। ওর খুব শখ মায়ের নোংরামি দেখার, ওকে দেখিয়ে দেখিয়ে চুদে ফাঁক করবে তুমি আমাকে। কোনো লাজ লজ্জা করবো না আমি ওর সামনে। ধুম লেংটো হয়ে ওর সামনে দাড় করিয়ে চুদবে আমাকে। ওকে দেখিয়ে দেবে ওর নষ্টা মা কত বড় বেহায়া বেশ্যা হয়ে উঠেছে।

আমি তাই করলাম, রোজ সোমুর সামনেই সুজাতাকে খিস্তি মেরে কাছে ডাকতাম, তারপর লেংটো করে চুদতাম বেশ্যার মত তাকে, সুজাতাও ঐসব নোংরামিতে আমার রাখেল মাগীর মতই সাথ দিত। সোমু অবশ্য দুদিন থেকেই পালিয়ে গেল কাজ আছে বলে বাহানা করে। আজ আমি চলে আসার সময় অবধি সে ফেরেনি।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: images-4.jpg]
upload an image
Like Reply
#9
সুজাতা কামেশ্বর কাহিনী - ৮

সুজাতা আমাকে আজ আবার ডেকেছিল ওর বাড়িতে। বললো - ওর বর কাল ও ঘুমিয়ে গেলে ব্লাউজ খুলে সায়া তুলে আবার দেখেছে ওর সব। ও তখনও ঘুমায়নি কিন্তু বরের সঙ্গে কথা বলবে না বলে ঘুমের ভান করে পড়েছিল বিছানায়।

ওর মাইয়ের বোঁটা দুটোতে আর তার চারপাশে আমার দাঁতের দাগ, নখের আঁচড় ভালোই দেখেছে। ওর গুদটাও এই কয়দিন একটানা আমার চোদন খেয়ে ছেতড়ে গিয়েছে - দেখলেই বোঝা যায় যে ভরপুর গাদন খেয়ে পুরো হাঁ হয়ে গেছে গুদটা। ওর বরের চেয়ে আমার বাঁড়াটা লম্বায় সমান হলেও মোটা বেশি। তাই সে বোকাচোদা পরিস্কার বুঝতে পেরেছে যে তার খানকি বৌ তার অনুপস্থিতিতে নাগরের সঙ্গে ভরপুর চোদনলীলা চালিয়ে গেছে। কিন্তু তাকে নাকি কিছুই বলেনি বললো মাগী।

আমিও একটু অবাক হলাম, বোকাচোদা পরীক্ষা করে দেখে বুঝলো যখন যে ওর বৌ লুকিয়ে পরপুরুষের চোদন খেয়ে গুদ ফাঁক করে বসে আছে তবুও কিছু বললো না কেন? সুজাতাকে বলতেই সে বললো - আমি তো চাইছিলাম ও জিজ্ঞাসা করুক। আমি তাহলে বলে দিতাম যে সোমু চুদেছে আমাকে। শুয়োরের বাচ্চা আমার পেটে জন্মে আমাকেই নষ্টা চরিত্রের মাগী বানিয়ে ছেড়েছে, তো আমিই বা তাকে মাদারচোদ লম্পট বানাবো না কেন? শুধু তুমি পাশে থাকো, আমি শালা এই বাপ বেটা দুই পারভার্টের কাউকে পরোয়া করি না।

যাক গে, যেটার জন্য তোমাকে ডাকলাম - বর তো জেনেই গেছে যে আমি পরপুরুষের চোদন খাচ্ছি, তাহলে আর রাখ ঢাক করে কি হবে? তুমি তাহলে এবার থেকে বাড়িতেই এসে আমাকে চুদে ফাঁক করতে পারো এখন রোজ। আমি ঠিক করেই নিয়েছি যে তোমাকে দিয়ে বাড়িতেই রোজ চোদাবো এখন, নাও এসো। বলে ম্যাক্সিটা গা থেকে খুলে ধুম লেংটো হয়ে মাগী জড়িয়ে ধরলো আমাকে। আমার আর কি, মাগী নিজেই যখন বেপরোয়া হয়ে উঠেছে চোদন খাবার জন্য, আমিও চুদে মাগীর গুদ ফাঁক করে দিয়ে আসলাম আজ সারাদিন।

সন্ধ্যেবেলা চায়ের ঠেকে হঠাৎ সোমু এসে হাজির। পাশে ডেকে নিয়ে গিয়ে বললো - মাকে আমি যতটা খারাপ মেয়েছেলের চরিত্রে নামাতে চেয়েছিলাম, সে তো তার চেয়ে অনেক বেশি নীচে নেমে গেছে, একবারে নষ্টা, পাকা বেহায়া বেশ্যা হয়ে উঠেছে এখন। তো আমি মাগীকে এবার গ্যাং ব্যাং করাতে চাই। বন্ধুদের সঙ্গে নিয়ে নিজের মাকে লেংটো করে চুদবো, এটাই আমার বহুদিনের স্বপ্ন। তুমি মাকে রাজি করিয়ে দাও। তার জন্য যা বলবে তাই করবো, যে কোনো শর্ত মানতে রাজি, শুধু ঐ মাগীকে একবার সবাই মিলে চুদবো, তুমি রাজী করাও।

আমি তো ওর কথা শুনে অবাক হয়ে গেলাম। কতবঢ় খচ্চর হারামী ছেলে রে ভাই, নিজের নিস্পাপ গৃহিণী মাকে অসতী করে ছেড়েছে, এখন বন্ধুদের সঙ্গে নিজের মাকে বেশ্যা বানিয়ে চুদবে বলে আমাকে মানে মাগীর নাগরকে অনুরোধ করছে? বললাম - সুজাতা এখন আমাকে ছাড়া আর কাউকে দিয়ে চোদাতে চায় না। তাছাড়া সে তোমাকে দিয়ে চোদাতে রাজী হবে নাকি? আর সে রাজি হলেও আমি কি করে তোমাদের মত অতগুলো মাগীচোদ ছেলেদের মধ্যে তাকে একলা পাঠাবো? ও হবে না।

সোমু আমার পায়ের কাছে বসে বললো - তোমাকে বাবা বলে ডাকবো এখন থেকে। শুধু তোমার ঐ মাগীকে একবার রাজী করাও। আমি বলছি দেখো, মা আমাকে দিয়ে চোদাতে রাজী হয়ে যাবে। আর গ্যাং ব্যাং মানে আমরা শুধু তিনজন একসাথে মায়ের গুদে, গাঁড়ে আর মুখে বাড়াঁ ভরে ঠাপাবো। তুমি মাকে একবার বলো না বাবা, যে তোমার ছেলে তার মাকে ফোর-সাম চোদনের সুখ দিতে চায়।

আমি কি করা যায় দেখছি বলে ওকে তখনকার মত ফেরত পাঠিয়ে সুজাতা মাগীকে কল করে সব বললাম। সে মাগী সব শুনে বললো - ত্রিশ হাজার টাকা লাগবে। ও যেমন চাইছে, আমার তিনটে ফুটোয় ওদের তিনজনকে একসাথে নেব, কিন্তু পার হেড দশ হাজার টাকা করে দিতে হবে আমাকে, সারাদিন যত খুশি আমার গুদ গাঁড় মুখ চুদতে পারবে তারা, আমার ওর প্রস্তাবে রাজি হতে কোনো আপত্তি নেই।

আমি বললাম - তুমি টাকা নিয়ে চোদাবে, তাও নিজের ছেলের কাছে? কি বলছ ভেবে বলো।

সুজাতা - আমার তো বেশ্যা হতে বাকি কিছু নেই। শুধু বাজারি মাগীদের মত পয়সা নিয়ে চোদাতাম না, এবার সেটাও করবো। আমাকে সতী নারী থেকে নষ্টা বেশ্যা বানিয়ে তুলেছে আমার যে ছেলে তার থেকেই পয়সা নিয়ে আমাকে চুদতে দেবো তাকে। সে তো আমাকে এটাই বানাতে চেয়েছিল, তাহলে পুরোপুরিই এবার বাজারি বেশ্যাই হয়ে উঠবো আমি। ওর যে এটাই ফ্যান্টাসি ছিল আমি বুঝতে পারছিলাম। তো ঠিক আছে, ছেলে যখন চাইছে ওর মা বাজারি বেশ্যাই হবে আর ছেলেই হবে তার বেশ্যা মায়ের প্রথম খদ্দের। গতরের জ্বালা মেটাতে পছন্দের পুরুষের কাছে গিয়ে চোদন তো আমি এখন খাচ্ছিই রোজ, তারই সঙ্গে এবার পয়সার বিনিময়েও চোদন খাওয়া শুরু করবো - মানে কুলটা মাগী তো আগেই হয়েছিলাম, এবার খানদানি বেশ্যাও হবো। তুমিও তো চাও, আমি একটা নষ্টা সত্যিকারের বেহায়া নোংরা বাজারি বেশ্যা মেয়েছেলে হয়ে যাই? তাই হবো, এই তো চান্স।

আমি মাগীর কথা শুনে হাঁ হয়ে গেলাম। সোমুকে বলে দিলাম চোদন খাবার জন্য ওর বেশ্যা মা কি রেট নেবে। সেও রাজি হয়ে গেল, কাল দুই বন্ধুকে নিয়ে বাড়িতে ওর মাকে গ্রুপ চোদন দেবে বলে ত্রিশ হাজার টাকা অ্যাডভান্স করে দিল! আমি সুজাতাকে আবার সেই কথা জানতে, সে বলল - তুমিই তো এখন আমার আসল মরদ, বাড়ির বাইরে এসে নোংরামি করা, বেশ্যা হয়ে ওঠা তো আমার তোমাকে খুশি করতেই। দেখো, পাকাপাকি বেশ্যা হতে যাবার সময় প্রথম দালালিটাও তোমার হাতেই হলো। বেশ্যা হলেও আমি তোমারই মাগী, তাই চুদিয়ে যা রোজগার করবো সে সবই শুধু তোমার, তুমিই রাখো। ওহ্ কালকের দিনটা যে কি ভাবে চুদিয়ে কাটাবো গো, ইসস...

আমি যে ঠিক কি বলবো বুঝতে পারছিলাম না, এমন সময় সোমু এসে বললো - বাবা, কাল আমাদের বাড়িতে নয় তুমি মাকে তোমার ঘরে ডেকে নাও। আমরা ওখানেই চুদবো মাকে। বাড়িতে বন্ধুদের নিয়ে ফূর্তি করতে শুরু করলে ঠিক লোক জানাজানি হয়ে পাড়ায় একটা অসুবিধা শুরু হবে। আমাদের সবার কথা ভেবে এবার শুধু তোমার ঘরে করতে দাও, তারপর কথা বলে ঠিক করে নেবো পরের বার মা কোথায় চোদাবে। প্লীজ বাবা, রাজি হয়ে যাও। তোমার ঘরের রেন্ট হিসাবে আমরা আরও দশ হাজার টাকা দিতে রাজি আছি। কি আর করা যাবে, অগত্যা আমাকে রাজি হতেই হল।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: images-1.jpg]
[Image: images-2.jpg]
private image upload
Like Reply
#10
সুজাতা কামেশ্বর কাহিনী - ৯

আজ দুপুরে নিজেই গিয়েছিলাম সুজাতা মাগীকে ভোগ করতে আর ওর মাদারচোত ছেলে বন্ধুদের নিয়ে কিভাবে মাগীকে চুদে ফাঁক করলো জানতে। সোমু বাড়িতে ছিল না, মাগী ঘরে চুপচাপ শুয়ে ছিল। আমি গিয়ে ওকে জড়িয়ে ধরে বললাম - কি গো কাল তোমার প্রথম খদ্দের কেমন সুখ দিল তোমাকে?

সুজাতা বললো - ওর বাপটা তো শুয়োরের বাচ্চা পারভার্ট মাল আর আমিও এখন বারোভাতারী বেশ্যা মাগী কিন্তু তবুও বুঝতে পারছি না শালা ঐ রকম মহা শয়তান একটা ক্রিমিনাল টাইপের খানকির ছেলেকে আমি পেটে ধরেছিলাম কি করে? এত নোংরা নীচ হারামির বাচ্চা হয়েছে ছেলেটা আমি তো বিশ্বাসই করতে পারছি না, জানো?

বললাম - কেন, কি করলো আবার সে? বাড়ির বাইরে থেকে তো আমি এমন কিছুই টের পাইনি যার থেকে কেউ বুঝতে পারবে যে ভেতরে তোমরা কি কি নোংরামি করছিলে। তাহলে?

সুজাতা বললো - ও হারামিটা যে বন্ধুদের নিয়ে ঢুকেছিল তোমার ঘরে তারা কে জানো? একটা ওর কাকার ছেলে আর একটা ওর মাসির ছেলে, মানে আমার নিজের দেওরের ছেলে আর বড় বোনের ছেলে! ওদের দুজনকে নিয়ে সোমু এসেছিল আমাকে চুদতে। মানে আমার বাপের বাড়ি আর শ্বশুরবাড়ির লোকজন জেনে গেল একসঙ্গে যে তাদের একজনের বাড়ির বৌ আর একজনের বাড়ির মেয়ে গৃহবধূ থেকে পেশাদারী বেশ্যা হয়ে গেছে এখন।

ভাবতে পারছো কি অবস্থা হয়েছিল আমার, যখন‌ শুধু একটা নেটের লিঙ্গারি পরে ঘরের দরজাটা খুলে দিয়ে এসে লাইট অন করে দেখলাম ওরা দাঁড়িয়ে আমার সামনে? ছোঁড়াগুলো তিনটেই বখে গেছে, নিয়মিত সোনাগাছি যাতায়াত করে, আর কি সব মুখের ভাষা!

ওর কাকার ছেলে তো আমাকে দেখে বললো - আরে জেঠি তুমিও লাইনে নেমে পড়েছো? তোমাকে দেখেই শালা মনে হয় তুমি লাইনে নামারই মাল, যেমন ঠাসা মাই তেমনি লদলদে পাছা‌। আহা তোমার সেক্সী ফিগার দেখলেই চামেলী মাগীকে মনে পড়ে। উহঃ শালা বাড়িতে এমন একটা রেণ্ডি থাকতে আমাদের কিনা বেশ্যাখানায় যেতে হয়, ভাবো? এবার অন্তত বাড়িতেই রেণ্ডি চোদার একটা ব্যবস্থা হলো তাহলে।

আমার বোনপো টা তো আরো হারামী, বললো - তোমার সেক্সী গতরটা দেখে থেকে তোমাকে চুদবো বলে হামলাই, রোজ হাত মারি, শালা রেণ্ডি মাগীগুলোকে অবধি চুদি তোমাকে চুদছি ভেবে। আমাদের বাথরুমের দরজার ফাঁক দিয়ে তোমার লেংটা শরীরটা দেখার পর থেকে আমার ধনটা তোমার গুদে ঢুকিয়ে কবে ঠাপাবো বলে হামলাচ্ছিলাম। যাক তুমি যখন ধান্দায় নেমে পড়েছো তখন আমরা তোমার পার্মানেন্ট কাস্টোমার হলাম। যে যখন পারবো তোমাকে গিয়ে চুদে আসবো। চিন্তা নেই, তোমার কোনো লস হবে না, আমরা তোমার রেট অনুযায়ী পয়সা দিয়েই চুদবো তোমাকে। নাহলে নিজের মা বা মাসি বা জেঠি আসলেই যে একটা বেশ্যা তাকে বেশ্যার মতই চোদার সুখটা ঠিক জমবে না। দাদা এদ্দিনে আমাদের সত্যিকারের উপকার করেছে এমন একটা মাগীকে বেশ্যা বানিয়ে রেখেছে বাড়িতে।

সোমু হারামীটা আমাকে সারাদিন চোদার পর একটা পাঁচশো টাকার নোট বের করে দিয়ে বললো - তোমার দালালকে ত্রিশ হাজার টাকা দালালি দিয়েছি তোমার রেট অনুযায়ী। নতুন নতুন লাইনে এসেছো, সেদিক থেকে রেট খারাপ নয়, আর চোদনসুখ ভালোই পেয়েছি আমরা তোমাকে চুদে। তাই এইটা তোমার বকশিশ।

তোমার দালালের সঙ্গে কথা বলে জানিও পরের বার কোথায় আমাদের চোদন খাবে। তার এই ঘরের রেন্টও দিয়েছি তাকে, দশ হাজার টাকা। তুমি বাড়িতে চোদালে ঐ রেন্টও তুমিই পাবে। না হলে সস্তার হোটেলে যেতে হবে, কিন্তু ওখানে পুলিশের রেড পরে যখন তখন আর ওখানে বারবার গেলে সবাই জেনেও যাবে তোমার আসল রূপ, বাড়ির মাগী সেজে তাহলে আর থাকতে পারবে না, সোনাগাছিতে ঘরভাড়া নিতে হবে। কি করবে ভেবে তোমার দালালের মারফত আমাদের জানিও।

শালা খানকীর বাচ্চা আমাকে নষ্ট করেছে, আমার ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলেছে, এবার বোধহয় আমাকে রাস্তায় দাঁড় করিয়ে ছাড়বে শুয়োরের বাচ্চা। সেটা আমি কিছুতেই করতে দেবো না মাদারচোত হারামিটাকে। শালা ও যদি খানকির ছেলে হয় তবে আমিও জাত খানকি। শুয়োরের বাচ্চা তুই বেরিয়ে যাবি বাড়ি থেকে দাঁড়া, সেই ব্যবস্থাই করবো।

শোনো আমি একটা প্ল্যান করে রেখেছি। তুমি ওকে উস্কানি দাও এই বলে যে তোমাকে ঠিকঠাক দালালি দিলে তুমি আমাকে রাজি করাবে এমন যে ও আমাকে বেশ্যার মতই কিন্তু চাইলে হাফ রেটে শুধু একা চুদতে পারবে। যেভাবেই হোক না কেন আমাকে একা চোদার জন্য ওকে রাজী করাও। বাড়িতেই আমাকে যেন জোর করে চুদছে এইভাবে হাত পা বেঁধে লেংটো করে সারাদিন চুদতে বলবে ওকে। এতে নাকি অনেক বেশি সুখ আর মজা হবে এইসব মাথায় ঢোকাবে ওর।

মোট কথা ওর বাবা যখন বাড়ি আসবে তোমার পাঠানো কোনো একটা ভুল ভাল খবর পেয়ে, তার যেন মনে হয় ওর ছেলে জোর করে ''. করছে আমাকে। বাকি নাটক আমি সাজিয়ে নেব। মোট কথা, ওর বাপ জানুক যে তার ছেলে বাড়িতে নিজের মাকে লেংটো করে চোদে। নষ্টা খানকি হলেও আমি তো মা, ওকে ক্ষমা করে দিতে বলে বাড়িতেই থাকতে দেওয়াবো। অন্তত সোমু বুঝুক যে ওর মা ওর থেকে কোনো অংশে কম হারামি না।

** কমেন্ট করে মতামত জানাবেন। অবশ্যই উত্তর দিতে চেষ্টা করব আর উৎসাহ পাবো। অগ্রিম ধন্যবাদ জানাই।

[Image: images-7.jpg]
[+] 2 users Like joykamrao's post
Like Reply
#11
সুজাতা কামেশ্বর কাহিনী - ১০

সুজাতার সঙ্গে মাখোমাখো ব্যাপারটা যখন শুরু হয় আমার তখনকার একটা ঘটনা বলি। তখন নতুন নতুন বাড়ির বাইরে গিয়ে নাগরের কাছে চোদন খেতে শুরু করেছে মাগী। তাই সুযোগ পেলেই আমাকে সঙ্গে নিয়ে যাবার প্ল্যান করতো কোথাও গেলে। তাতে ঐসব কম পরিচিত এলাকায় সে খোলাখুলি আমার সঙ্গে মেলামেশা করতে পারতো, নোংরা সব পোশাক পরে আমার সঙ্গে তার রাস্তায় বেরোতে কোনো লজ্জা লাগতো না।

এইরকম এক বিয়ে বাড়িতে নিয়ে গেছিল আমাকে। ওর বান্ধবীর মেয়ের বিয়েতে শ্যামবাজারে। গত লকডাউনের মাঝে, তখন ১০০ জন অবধি বিয়ে বাড়িতে নিমন্ত্রণ করা যাচ্ছিল। ও একাই নিমন্ত্রিত ছিল, কিন্তু আমাকে জোর করে নিয়ে গেল, বললো - ওকে বলেছি বয়ফ্রেন্ড নিয়ে যাবো, ও নিজেও এখনও ওর আগের প্রেমিককে দিয়ে লাগায় রোজ। বিয়ে যে লজে সবাই সেখানে থাকবে সারাদিন আর তুমি আমাকে নিয়ে ফূর্তি করবে ওদের বাড়িতে বুঝেছো, সব কথা বলে রেখেছি।

তো আর কি চলে গেলাম ওর সঙ্গে। একে তো বান্ধবীর বাড়ি ও নিজেই বোধহয় একবার মাত্র গেছে, তাই কেউই সেভাবে চেনা নয়। তার ওপর যাবার আগে আমার ঘরে এসে যে ড্রেস পরে ও গাড়িতে উঠলো, উবের এর ড্রাইভার অবধি মিরর দিয়ে তাকিয়ে তাকিয়ে উপভোগ করছিল মাগীর আধলেংটা শরীরটা।

বান্ধবীর বাড়িতে গিয়ে তার সঙ্গে কথা বলেই আমাকে নিয়ে তাদের বাড়ির ছাদের একটা ঘরে গিয়ে সোজা খিল দিল। তারপর আর কি, উদ্দাম চোদাচুদি শুরু। বললো - ওকে বলেই রেখেছি, বরের জন্য নাগরের কাছে আশ মিটিয়ে নির্ভয়ে তো চোদন খেতে পারি না, তাই এখানে ওর ঐ ঘরটায় আমি দুদিন নাগরকে দিয়ে শুধু চোদাবো বলে আসছি। কেউ বাধা দিতে আসবে না, তুমি যত পারো চুদে ফাঁক করে দাও তোমার মাগীকে এখন।

বিয়ের রাতে মাগীকে দেখি লেহেঙ্গা পরেছে - খোলা পিঠ নিতম্ব ছুঁতে চায় এতটা অবধি খোলা, সামনেও তার ফুটবল মার্কা উদ্ধত স্তনের অ্যারিওলা দুটো ছাড়া নাভির দশ আঙুল নিচে অবধি অনাবৃত রেখে প্রমাণ করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে যেন যে ও আর সতীত্ব ধরে বসে নেই, নষ্টা বেহায়া বেশ্যা হয়ে উঠেছে। ওর গায়ে হাত যে লাগালো অনেকেই সে তো বলাই বাহুল্য। ভিড়ের মধ্যে ভালোই লোকের কাছে টিপিয়ে নিল মাই পাছা, কেউ কেউ তলপেটেও খামচে দিল, চেটেও দিয়েছিল কেউ ওর ঘাড়ে।। বুফে তে খাবার সময় পিছনে‌একের পর এক পুরুষের খাড়া বাঁড়ার ঘষাও খাচ্ছিল মাগী। সেও মজা নিচ্ছিল, আমি ও হাসছিলাম মাগীর ছেনালী দেখে।

যাই হোক ওখানে সময় নষ্ট না করে দ্রুত ফিরে এলাম তাদের বাড়িতে। যথারীতি ওপরে গিয়ে মাগীকে লেংটা করে উদোম চোদন দিলাম। তারপর মাগীকে বললাম ওর তানপুরার মত পোঁদটা এবার বেশ করে ঠাপাতে চাই। ও তো ভয় পেয়ে গেল, বললো - তোমার যা লেওড়ার চেহারা, আমার মত বারোভাতারী মাগীর ফাটা গুদেই পা ছড়িয়ে না দিলে ভিতরে নেওয়া যায় না, আমার আচোদা পাছায় কি করে ঢুকবে? তুমি আমাকে খোলা ছাদে নিয়ে গিয়ে লেংটো করে চোদো, বলো তো রাস্তায় নেমে লেংটো হয়ে দাঁড়িয়ে চোদাবো তোমার বাঁড়া দিয়ে কিন্তু পোঁদে ঐ জিনিসটা ঢুকলে আমি মরে যাবো।

কিন্তু আমি তখন সুজাতার পোঁদ মারবো বলে ঠিক করেই ফেলেছি, আর ছাড়ি? মাগীকে ওর লেহেঙ্গা দিয়ে দুহাত বেঁধে দিলাম খাটের সাথে, তারপর উপুড় করে শুইয়ে একদলা থু থু দিয়ে ওর পোঁদের ফুটোয় আঙ্গুল দিয়ে ম্যাসাজ করলাম, দিয়ে বাঁড়ার মুন্ডিটা চাপ দিয়ে একটু ঢুকিয়ে দিলাম পোঁদের ফুটোয়। মাগী বাবা গো বলে চিৎকার করে উঠলো ব্যথায়, আমি আমার জাঙ্গীয়াটা ওর মুখে গুঁজে দিয়ে, পাছাদুটো চিঁড়ে ধরে ঠাপাতে ঠাপাতে বাঁড়াটা জোর করে ঢুকিয়েই দিলাম ওর পোঁদের ভেতরে।

মাগী পুরো বেঁকে গেল যন্ত্রণায়, কেটে গিয়ে পোঁদের মুখে রক্ত বের হচ্ছে দেখে একটু থেমে গেলাম। বেশ কিছু ক্ষণ চুপ করে থাকার পর আবার ঠাপাতে শুরু করলাম। মাগী দুবার গোঁ গোঁ করে উঠল তারপর শান্ত হয়ে গেল। আমি মনের সুখে ওর লদলদে পোঁদটা ঠাপিয়ে একবারে ছেতড়ে দিয়ে ফ্যাঁদা ঢেলে ভরে দিলাম। তারপর উঠে দেখি মাগী জ্ঞান হারিয়ে ফেলেছে। একটু বোরোলিন গরম করে ওর পোঁদের মুখে প্রলেপ দিয়ে ঘরের দরজা খুলে বাইরে ছাদে চলে গেলাম।

দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবছি, মাগীকে বোধহয় এতটা জোর করে পোঁদটা না মারলেই হতো। বেচারি অজ্ঞান হয়ে পড়ে আছে। হুঁশ ফিরলে কি বলবে কে জানে? ঐখানে এইসব ভাবছি এমন সময় চাপা গোঙানির আওয়াজ আর মৃদুগলায় কোনো পুরুষের ধমকি শুনতে পেলাম - খানকি মাগী তুই কি আমার কাছে নতুন চোদন খাচ্ছিস নাকি যে এইরকম করছিস। শালী চুপচাপ চোদন খা, নইলে লাইট জ্বালিয়ে তোর লেংটো ছবি তুলে বাজারে ছেড়ে দেবো। খানকি মাগীর পয়সা নেবার সময় মনে থাকে না, চোদাতে এসে ছেনালি করছিস যে?

আমি দেখলাম আওয়াজ আসছে চিলেকোঠার ঘর থেকে। আমরা ছাড়া তার মানে আরও দুজন আছে বাড়িতে যারা আমাদের মতই চোদনবাজ এবং এই ছাদের অন্য ঘরে চোদাচুদি করছে! আগ্রহ বশে ঐ ঘরের জানালা দিয়ে উঁকি দিলাম, দেখি পুরো হস্তিনী টাইপের একটা বছর চল্লিশের দুধেল মাগীকে কুত্তির মত চুদে ফাঁক করে দিচ্ছে একটা বছর কুড়ির ছেলে।

ঘরের ডিম লাইটের আলোয় ঠিক মুখ দেখা যাচ্ছে না, কিন্তু চেহারা দেখে মনে হচ্ছে মাগীর মাইয়ের সাইজ পঁয়তাল্লিশ ছেচল্লিশ এর কম না, আর তেমনই পাছা। ছেলেটা তার কোমরটা ধরে পকাত পকাত করে ঠাপাচ্ছে তার গুদটা আর কুত্তার গলায় বেল্ট বাধার মতই মাগীর মুখটা ওর ওরনা দিয়ে বেঁধে পিছন থেকে টেনে ধরে রেখেছে সে। ঠাপের গতি এত বেশি যেন তার মাইদুটো দুরন্ত পেণ্ডুলাম।

সে প্রায় মিনিট বিশেক চোদার পর মাগীর গুদে মাল ঢেলে সোজা জামা কাপড় পরে বেরিয়ে গেল। আমি অন্ধকারে দাঁড়িয়ে দেখি - ওমা, এ যে সুজাতার বান্ধবীর কলেজ পড়ুয়া ছেলে! দিদির বিয়ের দিনেও তার মাগীকে চুদে ফাঁক করে দিয়ে গেল! যাবার আগে সে যা গজগজ করে বলতে বলতে গেল তাতে বুঝলাম, ওদের বাড়ির কাজের মেয়েটাকে ও ঐ ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছে তাকে রোজ এই সময় এসে চুদবে বলেই! মানে ঐটুকু ছোকরা বাড়িতে রক্ষিতা বানিয়ে রেখেছে মাগীকে। আর মাগীটাও বলিহারি, চোদন খেতেই যখন তার কাছে এসেছো তখন চোদাতে গিয়ে নখরামি করা কেন?

এই ভেবে চলে আসবো এমন সময় ঘরে লাইট টা জ্বালালো কাজের মেয়েটা। আমিও একবার তাকালাম সেই ফাঁকটা দিয়ে ঘরের ভিতরে মেয়েটার মাইদুটো নিজের চোখে দেখবো বলে। কিন্তু দেখে তো আমি নিজেই হতভম্ব হয়ে গেলাম। এ মাগীকে তো আমি চিনি, সুজাতার বান্ধবীর বাড়িতে কাজ করবে কি, এ মাগী চাইলে ওর মত দশটা ছেলেকে পুষে রাখতে পারে নিজের বাড়িতে। মাগীর সঙ্গে আমার ভালো রকম পরিচয় আছে, সে দিল্লীতে একটা বড় কোম্পানির উঁচু পদে চাকরি করে। কিন্তু সে এখানে কেন, আর ঐটুকু পুঁচকে ছোঁড়া তাকে জোর করে চুদে দিয়ে চলে গেল, সে বাধা দিল না কেন?

[Image: images-2.jpg]
[Image: 20220312-161747.jpg]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)