Thread Rating:
  • 19 Vote(s) - 2.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ছেলের এক্স
#1
ঢাকার গুলশানের এক অভিজাত একক বাড়ী যার মালিক নামকরা এক শিল্পপতি। এই বিশাল বড় বাড়ীতে মানুষ থাকে হাতে গোণা কয়েকজন।শিল্পপতি, তার স্ত্রী আর ৩/৪ জন কাজের মানুষ। শিল্পপতির ২ ছেলে মেয়ে যারা বিদেশে আছে পড়ালেখার জন্য। এতো বড় বাড়ী দেখাশোনার জন্য বিশ্বস্ত এক কেয়ারটেকার আছে যে গত ৩০ বছর ধরে বিশ্বস্ততার সহীত নিজ দায়ীত্ব যথাযথ ভাবে পালন করে আসছে। যদিও এর পিছে শিল্পপতির সুন্দরি স্ত্রীর ভূমিকাও বেশি। কারণ শিল্পপতির ব্যাস্ততার সুযোগে কেয়ারটেকারের সাথে তিনি অনৈতিক সম্পর্ক গড়ে তুলেন। সেই সুবাদে মূল বেতনের পাশাপাশি আর্থিকভাবেও বেশ লাভবান কেয়ারটেকার।নিজের বাড়ি না থাকলেও এই অভিজাত বাড়ীর একছত্ত্র ক্ষমতার অধিকারি সে। বাড়ীর দাঁড়োয়ান, ড্রাইভার, বাবুর্চি তার কথায় উঠে আর বসে। সেই সুবাধে সুন্দরি বাবুর্চিকেও বিছানায় নেয় মাঝে মাঝে সে। এতো আরাম আয়েশের চাকরি রক্ষার জন্য কোন রকমের আর্থিক কেলেঙ্কারি তে জড়ায় না সে মালিকের কাছে ভালো থাকার কারণে। কারণ সে জানে তার মালিক টাকার ব্যাপারে  কাউকে বিশ্বাস করে না এবং সে বিশ্বাসের পরীক্ষায় পাশ করে গেছে যার উপহার হচ্ছে দীর্ঘদিন এই খানে কাজ করা।
এখন সেই কেয়ারটেকারের পরিচয় দেই। নাম তার জাকির। বয়স ৫৫। বয়স হলেও বড়লোক বাড়ীর ভালো খাওয়া আর জিম ব্যবহারে তার শরীর এখনো অনেক যুবক থেকে শক্ত সামর্থ্য।  শরীর শক্ত রাখতেই হয় কারণ শিল্পপতির বউকে শারীরিক সুখ দেয়ার জন্য যদিও এখন ওই ৪৮ বছরের গুদ চুদে মজা পায় না।তাই কম বয়সী বাবুর্চি রাখে যাকে উল্টিয়ে পালটিয়ে ভোগ করা যায়। জাকির বিবাহিত এবং তার এক ছেলে আছে যে প্রাইভেট  ভার্সিটি  থেকে MBA করে এই শিল্পপতির এক কারখানায় ম্যানেজার হিসেবে কর্মরত।
তো গত মাস খানিক ধরে জাকিরের মন ভালোনা। তার ভালো না থাকার কারণ মালিকের ছেলের সুন্দরি ও আকর্ষনীয় শরিরের অধিকারি লুবনা। না, তাকে ভোগ করার জন্য লালায়িত নয় জাকির যদিও লুবনার উন্নত বক্ষ আর ভারী নিতম্ব তার পছন্দ। সেটা বুঝতে পেরে মালিকের স্ত্রী তাকে সাবধান করে দিয়েছে। 
শিল্পপতির একমাত্র ছেলে ২ মাস আগে দেশে এসেছে বাবার ব ব্যবসা দেখবে বলে। এসেই বিয়ে করে ফেললো তাড়াতাড়ি যদিও  শিল্পপতি এতে রাজি ছিলো না। তিনি চেয়েছিলেন অন্য কোন শিল্পপতির মেয়ের সাথে ছেলের বিয়ে দেবেন কিন্তু  ছেলে বিদেশ থাকতেই দেশের কোন ছাপোষা কেরানির মেয়ের সাথে ফেসবুকে প্রেম করে দিওয়ানা হয়ে বিয়ে করলো। যদিও  অপরূপা লুবনাকে দেখে আর ছেলেকে হারানোর ভয়ে তিনি রাজি হলেন। লুবনা এই বাড়ীতে এসে যেদিন জাকিরকে দেখেছে সেদিন থেকেই তার সাথে খারাপ আচরণ করছে যার কোন কারণ জাকির খুঁজে পাচ্ছে না। এমনকি গত এক মাসে তার বাঁধা রক্ষিতা (শিল্পপতির বউ আর বাবুর্চি)  কেও চুদেনি নিরাপদ নয় ভেবে। বাজার সদাই সবই করেছে নতুন বউয়ের মর্জি মতন কিন্তু তাও নতুন বউ তার ব্যবহারে খুশি নয়।
নিজ বাড়ীতে মন খারাপ করে বসে ছিলো জাকির। তখন বিকাল ৫টা। বাসায় ঢুকলো তার ছেলে রফিক। কি ব্যাপার,এতো তাড়াতাড়ি? রফিক যে কাজ করে রাত ৯টাত আগে ছুটি হয়ার কথা না। জিজ্ঞাসা করায় রফিক কিছু বল্লো  না। নিজ রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলো। রফিক খুন হ্যান্ডসাম একটা ছেলে। তবে অনেক সোজা। জাকির গর্ব করে তার ছেলেটা মেধাবী আর ভালো। ছেলে তাকে ভয় করে কিন্তু  তার মায়ের সাথে বন্ধুর মতো সম্পর্ক।  সেখান থেকেই জাকির জেনেছে কিছুদিন আগে ছেলে প্রেমে ছ্যাক খাইছে এক সুন্দরির কাছে। ওই মেয়ের বাবা নাকি তার বন্ধুর ছেলের সাথে বিয়ে ঠিক করেছে আর মেয়ে পরিবারের বাইরে যেতে পারবেনা।
সহজ সরল ছেলে মেনে নিলো বুক ভরা কস্ট নিয়ে।
জাকির তা জেনে প্রতীজ্ঞা করলো ওই মেয়ে থেকেও সুন্দরির সাথে ছেলের বিয়ে দিবেন। কিন্তু আজ ছেলেকে দেখে তিনি  খুব মর্মাহত হলেন। কি করুন লাগছিলো। নিজে আছে ঝামেলার মাঝে তার উপর ছেলের এই অবস্থা। সংযত হতে পারলো না জাকির। বউকে দিয়ে ছেলেকে ডেকে আনলেন।
- বাবা কিছু বলবা?
- কি হইছে?
- কিছু না
- এতো তাড়াতাড়ি ফিরলা যে?
- শরীর টা ভালো লাগছে না
জাকির বুঝছে ছেলে মিথ্যা বলছে। এগিয়ে এসে ছেলের মাথায় হাত রাখলেন। এতেই ছেলে তাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে ফেললো।
ছেলেকে কাঁদতে দিলেন তিনি। অনেকক্ষন কাঁদার পর শান্ত হলো রফিক। বল্লো তার কাঁদার কারণ। সে যে মেয়েকে ভালোবেসেছিলো সেই মেয়ে তাকে ভূল বলেছে। বড়লোকের একছেলের সাথে তার আগে থেকেই প্রেম ছিলো এবং মাস খানিক আগে সেই ছেলেকে বিয়ে করেছে। আজ রফিক জানলো মেয়েটি তার ডি এম ডির বউ। 
DMDএর বউ। মনে মনে দুইয়ে দুইয়ে চার মিলালো সে। তাহলে লুবনাই তার ছেলের এক্স। তার সহজ সরল ছেলেটাকে নিয়ে খেলেছে। কিন্তু তার প্রতি রাগের কারণ কি?
জানতে চাইলো জাকির
- মেয়েটার নাম কি?
- লুবনা, তোমার তো ভালো জানার কথা।
- সে কি আমাকে আর তোমার মাকে চিনে??
- ছবি দেখেছিলো
পরিস্কার সব কিছু জাকিরের কাছে। ঐ মেয়ে চায় না জাকির থাকুক কারণ হয়তো তার প্রতারণা ফাঁস হয়ে যাবে।ছেলেকে সান্তনা দিলেন
- চিন্তা করো না বাবা। ভেবে দেখো দুশ্চরিত কোন মেয়েকে বিয়ে করে কি শান্তি পেতে? 
- ওই মেয়ে যে প্রতারণা করেছে,তার কি কোন শাস্তি হবে ন্স বাবা? তাছাড়া সে যদি এখানে আমাকে দেখে তবে আমার চাকরিও হুমকির মুখে।
হাসলেন জাকির।ছেলের কাঁধে হাত দিয়ে বললেন
- তোমার বাবা এখনো আছে।ঐ মেয়ে শাস্তি পাবে আর তোমার চাকরিও উন্নতি হবে। শুধু চুপচাপ থাকবে।
রফিক খুশি হলো বাবার কথায়। চলে গেলো সে।
আর জাকির পরিকল্পনা শুরু করলো প্রতিশোধ নেয়ার। আর মেয়েদের প্রতি তার প্রতিশোধের একটাই উপায়
 বিছানায় নিয়ে রাম চোদন দেয়া। অজান্তেই তার ৮ ইঞ্চি  ধন দাঁড়িয়ে গেলো। সুন্দরি লুবনাকে চোদার কথা ভাবতে ভাবতে। শিল্পপতির বুড়া বউ আর রাঁধুনিকে দিয়ে হচ্ছে না আর। নতুন মাল লাগবে।


[+] 4 users Like Zak133's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 09-59-33-273698712-271127411667106-53731...9752-n.jpg]
court emojis
[+] 1 user Likes Zak133's post
Like Reply
#3
If it is interfaith adultery then this story will be super hit.
Like Reply
#4
৭ দিন জাকির কাজে যায়নি অসুস্থতা বলে। এই সাত দিন পরিবারকে সময় দিয়েছে আর চিন্তা করেছে কিভাবে লুবনাকে পাবে। জোর করতে পারে কিন্তু রিস্ক থেকে যায় জানাজানি হোয়ার। এমনভাবে কাজ করতে হবে যাতে লুবনাকে নিয়মিত চুদে গুদ ফালাফালা করে তার রক্ষিতা বানানো যায় আর তা দিয়ে আর্তিকভাবে লাভবান হয়া যায়।
৭ দিন পর কাজে ফিরলো সে। মালিক। মালিকের ছেলে অফিসে। ছেলের বউ বাপের বাড়ি। মালিকের বউ মনি বান্ধবীর বাসায় গেছে। ঘুরে ঘুরে সবার কাছ থেকে ৭ দিনের আপডেট নিচ্ছে। দুপুরের খাবার পর নিজ অফিস রুমে বিশ্রাম নিচ্ছে। জাকিরের অফিস রুম বাড়ির ছাদে এক কোনায়। রুমের পিছনে এক বেডরুম আছে আর আছে ছোট এক বারান্দা যা আবার নীচের তলার সাথে আলাদা সিঁড়ি দিয়ে যুক্ত। জাকির যখন উপরে থাকে তখন তার অনুমতি ছাড়া কেউ আসতে পারে না। আর দুপুর ২ টা থেকে ৪ টা পর্যন্ত তার সাথে দেখা করা নিষেধ কারণ তখন সে বিশেষ সেবায় ( মনিকে চোদায়) ব্যাস্ত থাকে। দুপুর ২টা ২০, দরজা খোলার শব্দে জাকির দেখলো সিল্কের ম্যাক্সি পড়ে মনি ঘরে ঢুকছে। বয়স ৪৮ হলেও শরীরের বাঁধন ধরে রেখেচে মনি। নিয়মিত জীম করে। ৩৬ সাইজ দুধ সিল্কের কাপড়ের মাঝে আরো সুন্দর লাগছে। এমনিতেই লুবনার কথা চিন্তা করে জাকিরের অবস্থা খারাপ তার উপর এও অলস সময়ে মনিকে দেখে তার রক্ত সঞ্চালন বেড়ে গেছে। উঠে গিয়ে জড়িয়ে ধরলো তাকে।
মনি জাকিরের শাট টেনে খুলে ফেলল, হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল, মনিও এক লাফে জাকিরের বুকের উপর শুয়ে বলল,
- কি হইছিলো?
- জ্বর ম্যাডাম
- এখন সুস্থ?
- আপনাকে দেখে সুস্থ।
- ইস বলেই মনি জাকিরের ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো, জাকিরও মনির ঠোট চুসতে লাগলো আর মনির ম্যাক্সি টেনে পাছা পরযন্ত তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে পাছা টিপতে লাগল, মনিও জাকিরের প্যান্টের বোতাম ও চেন খুলে ৮ইঞ্চি ধোন হাতাতে লাগলো। মনি হাটু মুড়ে বসে এক টানে নিজের ম্যাক্সি খুলে ফেলল, এখন মনি শুধু ব্রা আর প্যান্টি পড়া, মনির এই রুপ দেখে জাকির এক ঝটকায় মনিকে পাশে শুইয়ে দিয়ে নিজের প্যান্ট আর আন্ডারওয়ার খুলে ফেলল, এরপর মনিকে ব্রার হুক খোলার সুজোগ না দিয়ে টি-শাটের মতো এক টানে মাথা আর হাত গলিয়ে ব্রা খুলে মেঝেতে ছুরে ফেলল। এরপর শকুনের থাবার মতো জাকির তার দুই হাত দিয়ে মনির দুদু দুটো খামচে ধরে পাগলের মতো টিপতে লাগলো আর চাটতে ও চুসতে লাগলো, আর ওদিকে তার ঠাঠানো বাড়া মনির গুদে প্যান্টির উপর দিয়েই ঘসে যাচ্ছে, মনির এই টিপন মরদনে দুদু জোড়া ব্যথাও হয়ে যাচ্ছে আবার খুব মজাও পাচ্ছে এমন মজাতো সে গত ৭ দিন পায় নাই, তার হাজবেন্ডতো চুদতে পারে না।

জাকির মনের খায়েশ মিটায়ে মনির দুদু টিপে লাল বানিয়ে সে মনির উপরে ঘুরে বসলো, তারপর মনির মুখের কাছে ধোন নিয়ে বলল ম্যাডাম হা করেন, হা কইরা আমার ধোন মুখে নিয়ে ধোন চাটেন, সে ধোন মুখে নিয়ে ললিপপের মতন চুশতে লাগলো, আর ওদিকে জাকির মনির গুদের কাছে মুখ নিয়ে প্রথমে প্যান্টি খুলে ছুড়ে ফেলল এরপর গুদের ভেতর জ্বিহ্ববা ঢুকায়ে লেহন শুরু করলো, মনের সুখে একজন ধোন চাটছে অন্যজন গুদ চাটছে মনে হচ্ছে স্বরগের মধু পান করছে দুজন, জাকির মনির মুখে আস্তে আস্তে ঠাপ মারছে, মনির কাছে মনে হচ্ছে সে দুনিয়াতে নাই, সে এখন বেহেস্তে, সুখের চোটে শরীর কেমন অবশ হয় আসছে।

প্রায় ৭/৮ মিনিট চাটাচাটি পর জাকির মনির গুদ থেকে মুখ তুলে এবং মনির মুখ থেকে নিজের ধোন বের করে নিয়ে মনির দুই পায়ের মাঝখানে বসে। মনির দুই ঠ্যাং দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন সেট করে দেয় এক রাম ঠাপ, ধোনের অরধেকটা মনির রসে ভরা গুদে ঢুকে যায়, মনি অক করে উঠে, জাকির টান দিয়ে ধোন একটু বের করে আনে তারপর দেয় আবার এক রাম ঠাপ, এবার ধোনের ৭ ইঞ্চিই গুদের ভেতর ঢুকে যায়, মনি এবার উরি বাবারে বলে ক্যাক করে উঠে, এক চরম রাম ঠাপ, এবার পুরা ধোনটাই গুদের ভেতর টাইট হয়ে এটে গেছে, মনি ওরে মাগো বলে ক্যাক করে উঠে।
- ম্যাডাম কি হইছে?
- আস্তে করো
- কেন? এই ধনতো অনেক নিছেন। এখনো ব্যাথা করে?
- আজ কেমন যেনো লাগছে
- আমারো, মনে হয় নতুন গুদ চুদতেছি

এবার শুরু হলো মনির গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ ঠাপ ঠাপা ঠাপ। জাকির মনির গুদ থেকে ধোন একটু বের করে মারে এক রাম ঠাপ, নিয়মিত বিরতি দিয়ে এবং খুবই দ্রুত গতিতে মনির গুদে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। আর মনি উহ উহ আহ আহ উরি উরি করে খিস্তি মেরে যাচ্ছে। ওদিকে জাকির মনির দুদু রাম ডলা ডলে যাচ্ছে। তার ধোন মনির গুদের রসে মাখামখি হয়ে গেছে মনি চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইইস উউউউউস উউউউউহ আআআআআহ আঃআঃ এভাবে খিস্তি করে যাচ্ছে, জাকির মনির গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে, ধোন বের করছে আর ঢোকাচ্ছে, ঢোকাচ্ছে আর বের করছে। গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো মনির কথা শুনে জাকিরের চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা মনির গুদের ভেতর ঢুকায় দেবে, জাকির ফসাত ফসাত ফসত ফসত করে ঠাপাচ্ছে, চোদার সময় জাকিরের শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, জাকির ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর মনি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম,

জাকির বিশ পচিশ মিনিট ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে মুখে নিয়ে বলল চাট মাগী চাট, মনি জাকিরের ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে তাকে দাড় করিয়ে ঘুরিয়ে জাকিরের দিকে পিঠ দিয়ে মনিকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করে ঠাপানো, আর মনিও যথারীতি আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, মনির দুদু ঠাপের তালে তালে চরম দুলা দুলছে, জাকির ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা, মনিও বলে, ওহ ওহ ওহ মারো মারো আরো জোরে জোরে আমার গুদ মারো গুদ মাইরে মাইরে ফাটায় ফেলো, এভাবে আরও ২০ মিনিট ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর খিস্তি মাইরে মনির গুদে মাল ছেড়ে দিলো জাকির । মাল ছেড়ে জাকির মনির বুকের উপর নেতায়ে পড়লো । মনি ঘন ঘন শ্বাস নিচ্ছিলো, তাই সে চরম সুখে আবেসে হাপাচ্ছে এবং জাকিরকে বুকে জড়িয়ে ধরে শুয় আছে।
জাকিরের পাশে শুয়ে তার বুকে হাত রেখে মনি জানতে চাইলো
- হঠাৎ পশু হয়ে গেলে যে, কি হইছে?
মনির দুধে হাত রেখে জাকির বললো
- মন ভালো না ম্যাডাম
- টাকা লাগবে?
- না
- এমনিই মন খারাপ। মনে হচ্ছে এই সুখ বেশিদিন নাই।
দীর্ঘশ্বাস ছাড়ে জাকির। সাথে মনিও।
- আমরো মনে হচ্ছে
- মানে? কেনো?
- ওই মাগী লুবনার জন্য
কিছুটা বিস্মিত হয় জাকির। জড়িয়ে ধরে মনিকে।
- ম্যাডাম কি হইছে? খুইল্যা বলেন
- তুমিতো জানো, আমি তোমার স্যারের ২ নম্বর বউ। সেটা লুবনা জানে। আর এখন সে চাচ্ছে আমাকে তাড়িয়ে এই বাড়ীর মালিক হতে।
জাকির জানে যে মনির আপন সন্তান না স্যারের ছেলে।কিন্তু মনি তাকে নিজের সন্তানের মতোই মনে করে। আহা ভ্যগ্যের কি পরিণতি!!!
হঠাৎ তার মাথায় এক বুদ্ধি আসে। তবুও আগে মনিকে বাজিয়ে দেখতে চায়।
- এরকম কিছু হবে না ম্যাম। ছোট সাহেব আপনাকে খুব শ্রদ্ধা করে।
- না জাকির না, যতই শ্রদ্ধা করুক। নারীর দু পায়ের ফাঁকে সব পুরুষই কাত। না হলে এই গরীব ঘরের মেয়েকে বিয়ে করে কেউ? আর ও তো অনেক গাধা। এই কয়েকমাসে দেখছি বউয়ের কথায় উঠে বসে।
- তা কি করবেন ভাবছেন?
- তোমার স্যার বলছে বেশি সমস্যা হলে অন্য ফ্ল্যাট এ চলে যেতে।
- তা কি করে হয়? এই বাড়ীর মালকিন আপনে।
- এখন অন্য কেউ হবে।
উঠে বসতে চায় মনি। জাকির আনার তাকে টেনে শোয়ায়
- আমি থাকতে এ হবে না ম্যাডাম। আপনার এই ভোদা ( ভোদায় হাতিয়ে) না চুদে থাকতে পারুম না।
হাসে মনি
- কি করবে তুমি??
চিন্তা করার ভনিতা করে জাকির
- বলো, কি করবে তুমি?
- আপনি যদি সহযোগিতা করেন তবে সম্ভব। ওই মাগীও আপনার হুকুমে চলবো আর আপনার কোথাও যাওয়া লাগবোনা।
- কিভাবে? কি করতে পারি?
- ভিডিও করবেন
- ভিডিও?? কি ভিডিও?
- চোদাচুদির?
- মানে??পরিস্কার করে বলো
- মানে ওই লুবনা মাগীরে আমি এই খাটে চুদুম আর আপনি ভিডিও করবেন। দেখবেন লজ্জ্বার ভয়ে মাগী কেমন দাশ হইয়া থাকে।
- তোমাকে না নিষেধ করেছি ওর দিকে তাকাতে?
- তাকাইনি কিন্তু এখন মনে হচ্ছে তাকানো লাগবে
- না
- ম্যাডাম, ভাবেন। ওই মাইয়ারে বশে আনতে এর চেয়ে ভালো উপায় নাই
- কিন্তু ও আমার ছেলের বউ
- আপন না
চুপ হয়ে থাকে মনি। কিছু চিন্তা করছে। মুখে হাসি ফলছে তাত

- তার মানে তুমি বউ শাশুড়ি দুইজনকেই চুদবা
- এইতো বুদ্ধিমতী ম্যাডাম
- শয়তান কুত্তা, চূদো
পা ফাঁক করে গুদ কেলিয়ে ধরে মনি। তার উপর উঠে ঠাটানো বাড়াটা গুদে ভরে থপাক থপাক চুদে জাকির।
[+] 8 users Like Zak133's post
Like Reply
#5
জাকিরের লুবনা জয় দেখার অপেক্ষায়। তবে লুবনার শরীরের বর্ননাটা আগে দিয়ে দিলে ভাল হত মনে হয়।
Like Reply
#6
valo laglo
Like Reply
#7
লাবনি। নাম টার মধ্যে ই একটা.......
Like Reply
#8
Zak ভাইয়ের গল্পটা মনে হয় এখানেই শেষ। কারণ তার গল্পগুলো এ রকমই ছোট ছোট।
Like Reply
#9
https://ibb.co/xzSspMG

আহ.. কি পাছা!! কত নরম হবে?? বালিশ লাগবে না.. ওই ভরাট পাছায় মাথা রেখে ঘুমানো যাবে..
লুবনার সুডৌল পাছার দিকে তাকিয়ে ভাবছে জাকির।
ওরতো বিয়ে হইছে অপ্ল কিছুদিন। তাহলে এই পাছা বানাইলো কিভাবে?
তার ছেলের সাথেতো যৌন মিলিন হয়নি লুবনার। তাহলে?? অন্য কারো সাথে আগে থেকেই চুদাচুদি করতো মাগি। জাকির নিশ্চিত।
আজ থেকে ঐ পাছাও তার। টিপবে, লটকাবে, চুদবে ওই পাছা। পাছা থেকে চোখ গেলো কোমড়ে। হালকা চর্বিযুক্ত নরম সোনালী রংয়ের পেট। গভীর বড় নাভী। তার উপর ৩৬ সাইজ দুদু। ওহ আর পারা যাচ্ছে না। আর পার যাচ্ছে না নিজের বাড়া ধরে রাখতে। ইচ্ছে করছে এখনই গিয়ে মাগীকে শোয়াই।
প্রথমে লুবনার পিছে থেকে আর পাছার সৌন্দর্য উপভোগ করে জাকির এখন সামনে থেকে লুবনার দুধের সৌন্দর্য দেখছে। লুবনা দামি কিন্তু হালকা এক সুতি শাড়ী পড়েছে। আঁচলের নীচে ব্লাউজ আবৃত তার ৩৬ সাইজ উন্নত বুক দৃশ্যগত। সে বুঝছে জাকির তার দুধে এক দৃস্টিতে তাকিয়ে আছে। অস্বস্তি হলেও এখন তার কিছু করার নাই। আবার একটু ভালো ও লাগছে। তার ছেলেকে এই দুধের ছোঁয়া দিয়েই খেলেছে অনেকদিন। দেখা যাক বাপকে কতদিন খেলানো যায় কিন্তু সে বুঝেনি কিছুক্ষন পর নিজেই খেলার বস্তু হবে।
সবাই দাঁড়িয়ে আছে বাড়ীর নীচতলায়। শিল্পপতি আর তার ছেলে দেশের বাইরে যাবে কিছুক্ষন পর। যাওয়ার আগে বিদায় পর্ব।
শিল্পপতি বল্লো
- জাকির, বউমার দিকে খেয়াল রাখবা, নতুন বউ, একা যেনো কোন কস্ট না হয়।
জাকির হেসে বলে
- আপনি নিশ্চিত থাকুন স্যার, এতোদিন যেভাবে ম্যামের যত্ন নিছি এখন থেকে ছোট ম্যামের যত্নো সেভাবেই নিবো।
খুশি হয়ে তারা চলে গেলো।
জাকির বাড়ীর সব কাজের লোককে ছুটি দিলো দারোয়ান ছাড়া।
পুরো বাড়ীতে এখন তারা তিনজন।
জাকির রান্নাঘরে গেলো চা বানাতে। তার মিশন শুরু। বড় ম্যমকে বলে রেখেছে কি করতে হবে। বড় ম্যাম ঘরে এসে ক্যামেরা সেট করতে লাগলো। মনে মনে লুবনাকে গালি দিচ্ছে। ছোট ঘরের মাগী, আমার উপর পদ্দারি করতে চাও। আজ তোমার বাহাদুরি সব শেষ করবো।
বড় ম্যাডামের রুমে দু কাপ চা নিয়ে ঢুকলো জাকির। বড় ম্যাডাম জানে একটাতে ঘুমের ওষুধ মেশানো আছে যেটা তিনি লুবনাকে খাওয়াবেন। কিন্তু তিনি জানেন না যে লুবনার টায় যৌণ উত্তেজনা ওষুধ আর তার টায় ঘুমের ওষুধ মেশানো। জাকির অতো বোকা নয় যে বড় ম্যাডামকে ভিডিও করার সুযোগ দিয়ে নিজের বিপদ ডেকে আনবে। সে জানে বড় ম্যাডাম খুব স্বার্থপর। যেকোন মুহুর্তে উলটে যেতে পারে। তাই তার কাছে কিছু রাখা যাবে না। বড় ম্যাডাম লুবনালে ডাকলেন। জাকির চলে গেলো ঘর থেকে। লুবনা আসার পর চা স্বাধলেন। ইচ্ছা না থাকলেও চা নিলো লুবনা। সাংসারিক কথা বার্তা বলতে লাগলো দুজন। কিন্তু অতি ডোজের কারণে বড় ম্যাডাম অতি দ্রুত ঘুমের ঘোরে তলিয়ে গেলো। তিনি মরার মতো হেলে পোড়লেন। লুবনা ভয় পেয়ে গেলো। জাকিরকে ডেকে দুজনে ধরাধরি করে বিছানায় শুইয়ে দিলো। লুবনা ডাক্তার ডাকতে বল্লো। জাকির জানতো আগে থেকেই যে ডাক্তারের প্রয়োজন হতে পারে। তাই আগে থেকে একজনকে ম্যানেজ করে রেখেছে। সে এসে কিছু পরীক্ষা করে বল্লো ভয়ের কিছু নেই। আঘাত পাওয়ায় অজ্ঞান হয়ে গেছে। ইঞ্জেকশন দিচ্ছে, কিছুক্ষন ঘুমালে ঠিক হয়ে যাবে।এদিকে যৌণ উত্তেজক ওষুধের কারণে লুবনার শরীর গরম হয়ে যেতে লাগলো। নিজের রুমে চলে আসলো সে। ডাক্তার চলে যাওয়ার পর জাকির ঢুকলো তার রুমে কোন অনুমতি ছাড়াই। দেখলো আঁচল শরিয়ে বিছানায় চোখ বন্ধ করে চিৎশুয়ে আছে লুবনা। ঘণ ঘন স্বাস নেয়ায় তার উন্নত বুক উপড় নিচ করছে যা তার মতো লুচ্চার জন্য যথেস্ট কাম উত্তেজক।
: লুবনা?
: আপনি??
ধরফরিয়ে উঠে বসলো লুবনা। শাড়ীর আঁচল এখনো বুকে নেই। জাকির চেয়ে আছে বুকের দিকে।
আহ কি দুধ!” ইচ্ছে করে এখনই ডলে দেই..
: বিনা অনুমতিতে ঢুকেছেন কোন সাহসে?
: অনুমতি ছাড়াই যেকোন জায়গায় ঢুকতে পারি। এমনকি যেকোন ছেদাতে..
হা হা করে হাসছে নিজে
রাগান্বিত হলো লুবনা। হঠাৎ দেখলো জাকির তার বুকে চেয়ে আছে। আঁচল জড়িয়ে বিছানা থেকে উঠে দাঁড়ালো। একটু চেঁচিয়ে বললো
: বেরিয়ে যান এখন
: আহা, চেঁচাবে না, কথা আছে।
:কি কথা?
: ম্যাডামকে কেনো মারতে চাও?
: মানে?
: ডাক্তার বল্লো ম্যাডামকে আঘাত করা হয়েছে।
: মিথ্যা কথা
: মেডিকেলে নিলেই প্রমাণ হয়ে যাবে, ডাক্তার বলেছিলো। আমি না করেছি।ওখানে তোমরা দুজন ছিলে। আমি স্যারকে বলতেছি।
: জাকির সাহেব শুনুন, আমি আঘাত করিনি। চা খেতে খেতে তিনি হঠাৎ এলিয়ে গেলেন।
: তার মানে চাতে কিছু মিশিয়েছেন আপনি।
: না
: বিশ্বাস করলাম না ছোট ম্যাডাম। স্যার বড় ম্যাডামকে অনেক ভালোবাসেন। তাকে আমার এক্ষুনি সব জানানো উচিত।
: জাকির শুনুন, তারা এখন ভ্রমনে আছে। উনি ঘুম থেকে উঠুক, তারপর সুস্থ হলে ভালো হবে।
: আর সুস্থ না হলে?
: একটু অপেক্ষা করি
: আমি অপেক্ষা করতে পারবো না
: কি করতে চান?
: তোমাকে চুদতে চাই
বলেই লুবনাকে জড়িয়ে তার কমলার মতো ঠোঁট মুখে পুড়ে চুষতে লাগলো। আকস্মিক আক্রমণে হতভম্ব হয়ে গেলো লুবনা। নিজেকে ছাড়ানোর চেস্টা করতে লাগলো। কিন্তু জাকিরের শক্তির কাছে পেড়ে উঠলো না। জাকির তার মুখ শক্ত করে চেপে ধরে ঠোঁট চুষতেছে। উপরের ঠোঁট, নিচের ঠোঁট, জীভ। চুষতে চুষতে হাতের বাঁধন কিছুটা আলগা করলো সে।এই সুযোগে লুবনা জোড়ে ধাক্কা দিয়ে প্যাসেজে চলে আসলো
জাকির তার পিছে গিয়ে সজোরে দেয়ালের সাথে চেপে ধরলো।
- ছাড় শয়তান
- ছাড়ার জন্য কি ধরেছি সুন্দরি, আজ তোর রস খাবো
- আমি চীৎকার করবো
- কেউ শুনবে না
জাকির আবার লুবনাকে চোষা শুরু করলো।তার কানে কানে ফিসিফিসিয়ে বল্লো
- চুপচাপ মেনে নে, নয়তো ম্যাডামকে মেরে ফেলতে চেয়েছিলি সবাইকে বলে দিবো।
লুবনার কোমড়ে হাত রেখে টেনে আবার সেই বেডরুমে নিয়ে আসলো ও। লুবনা ক্ষোভে – শঙ্কায় রীতিমতো কাঁপছে। কিন্তু তার কোন উপায় খোলা নেই। জাকির লুবনার শাড়ির আঁচলটা নিচে ফেলে দিলো। বুক উন্মুক্ত হতেই লুবনার কোমড়ে হাত দিয়ে ওকে নিজের কাছে টেনে আনল। তারপর মুখ বসালো ঘাড়ে। জিহ্বা বের করে চাটতে লাগল লুবনার ঘাড় গলা। এক হাত সেট হয়ে গিয়েছে দুদুয়ের উপরে। ব্লাউজের উপর থেকেই জাকির কচলে ধরলো লুবনার ডাঁশা পেয়ারা সাইজের একটা দুদু। দুদু কচলাতেই উইশশশশহহহহহহ….. করে উঠলো লুবনা। জাকির চাটতে চাটতে ওর একটা কানের লতি কামড়ে ধরলো।
- উফফফফ….. জাকিরসাহেব, প্লিজ আমার সংসারটা ভাঙবেন না।ছাড়ুন, অনেক টাকা দিবো আপনাদের বাপ ছেলেকে
হাসে জাকির। বলে
- ওহহহ ছোট ম্যাম, টাকাতো লাগবেই, তার আগে এই রসের গতরটাও লাগবে।
লুবনার রসালো গতর টিপতে লাগলো সে। এতো শক্ত করে টিপছে যে লুবনার ব্যাথা করতে লাগলো।
- আহ.. আস্তে…
ব্লাউজে হাত দিলো এবারজাকির। পটাপট ব্লাউজের হুক গুলো খুলে দিলো। গোলাপি ব্রা। লুবনার দু হাত উপর দিকে উঠিয়ে দিয়ে ব্লাউজটাকে খুলে আনলো জাকির। তারপর লুবনার টসটসে গাল কামড়ে ধরে পেছনে হাত নিয়ে ব্রা এর হুক খুলে দিলো। ব্রা খুলে নিতেই উন্মুক্ত হলো দুদু দুটো।
- ওটাও, ছোট ম্যাডাম কি ডাঁশা…
লজ্জ্বা পেলেও লুবনা খুশি হয় তার দুধের প্রশংসায়।
জাকির গাল ছেড়ে দুধে মুখ দিলো। ডাসা ডাঁশা দুটা দুদু। খুশি হলো জাকির। অনেকদিন পর এই রকম দুদু খাচ্ছে আর সারাজীবন খাবে।

জাকির মুখ নিয়ে গেল একটা দুদুয়ের বোঁটায়। ফুলে কিসমিস হয়ে আছে বোঁটা। গোল করে বোঁটা চাটছে ও। আর অন্য বোঁটায় আঙুল দিয়ে টোকা দিচ্ছে বারবার। লুবনার চেহারা হয়েছে দেখার মতো। চোখ বন্ধ করে নিজেকে জাকিরের হাতে সঁপে দিয়েছে সে। তার উত্তেজনা বাড়ছে। পাপ করছে জেনেও উপভোগ করছে সে।হালকা কিন্তু সুখের শীৎকার করছে
আহ আহ….উফ..
জাকির ও শব্দ করে রস খাচ্ছে
উম্ম উম্ম কি সোন্দর আম্ম….
জাকির তার দুদু যেভাবে খাচ্ছে, তার বর এভাবে খায়নি এখনো। নিজের অজান্তেই সে জাকিরের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো সুখে। জাকির এবার অন্য দুদুটা নিলো। একইভাবে গোল গোল করে চাটতে চাটতে বোঁটা চুষে দিচ্ছে। জাকিরের একটু দুষ্টুমি করার ইচ্ছে হলো। নিচের ঠোঁট দিয়ে বোঁটা আটকে ধরে উপরের পাটির দাঁত দিয়ে কামড়ে দিলো বোঁটা। আউউউউশশশশ…… করে শিউরে উঠলো লুবনা। ব্যাথার সাথে কেমন যেন একটা শিহরণ বয়ে গেল তার শরীরে। উমমমমমম….. দারুণ লাগছে তার।

জাকির একইভাবে কয়েকবার কামড়ে ধরলো বোঁটা।
হালকা গোলাপি বড় বোঁটা তার মজা ধরিয়ে দিয়েছে।চুষে বোটা চুক চুক শব্দ করে। প্রতিবার শিউরে উঠে লুবনা খামছে ধরছে জাকিরের চুলের মুঠি। জাকির এভাবেই লুবনার দুদু চুষে কামড়ে দিয়ে দু দুদুয়ের বিভাজিকায় মুখ ডুবালো। দু দুদু দু দিকে চাপিয়ে ধরে ঠিক মাঝ বরাবর জিহ্বা দিয়ে চাটতে লাগল ওখানটায়। আহহহহহহ……..না জোরে…আরো জোরে চুষুণ…. লুবনার সেক্স তুঙ্গে উঠে যাচ্ছে। জাকির কয়েকবার উপর নিচ করে চেটে নিয়ে লুবনার পেটের কাছে আসলো। মসৃণ পেটে হাত ঘষতে ঘষতে নাভিতে মুখ দিলো। উমমমমমম……. শিউরে উঠলো লুবনা। নাভি চুষতে চুষতে জাকির জিভ ঢুকিয়ে দিলো নাভির ভেতর। জিভটাকে গোল করে চেটে দিতে শুরু করলো নাভির ভেতরটা। উত্তেজনায় জাকিরের মাথার চুল ছিড়ে ফেলছে লুবনা। জাকির এবারে জিভ দিয়ে নাভি চুদতে লাগলে লুবনার। জিভটাকে নাভির ভেতর বাইরে করে পুরো নাভিটাকে লালায় ভরিয়ে দিচ্ছে।খসখসে জীভ দিয়ে নরম কোমল পেট চাটে। আর দু হাত ব্যস্ত লুবনার পেটি কচলানোতে। নাভিতে জিভের ছোঁয়ায় এত সুখ জানতো না লুবনা। উত্তেজনায় ফেঁটে যাচ্ছে সে। গুদে তার বান ডেকেছে। আটকে রাখতে পারছে না কোন ভাবেই। শিৎকার দিয়ে চলছে ক্রমাগত। লুবনা নাভি চোদা খেতে খেতেই শেষমেষ জল খসিয়ে দিলো। জল খসিয়ে কাঁপছে ওর শরীর। জাকির মুখ বের করে সোজা হয়ে দাড়ালো।

লুবনা অবাক চোখে তাকিয়ে আছে জাকিরের দিকে। দুদু আর নাভি চুষেই তার জল খসিয়েছে জাকির। বাড়া এখন পর্যন্ত বের করেইনি ও। ওই মুষকো বাড়ার ঠাপতো এখনো বাকিই আছে। আর তার এখনই এ অবস্হা। কপালে যে আজ কি আছে তার! জাকির লুবনাকে বিছানায় শুইয়ে দিলো। তারপর নিজের কাপড় খুলে ফেলে ন্যাংটো হয়ে নিলো। জাঙ্গিয়া খুলতেই লাফ দিয়ে বের হয়ে আসলো ওর গুদখেকো ভীম সাইজের বাড়া। বাড়ার সাইজ দেখে ঢোক গিললো লুবনা। এই বাড়া এখন তার গুদে ঢুকবে। ওহহহহহ…… ভাবতেই কেমন যেন লাগছে ওর। জাকির লুবনাকে উঠে বসতে বললো। তারপর লুবনার হাতে নিজের বাড়া ধরিয়ে দিলো।

জাকির: বাড়াটাকে পছন্দ হয়েছে, সোনা?

লুবনা: ওহহহহ কি ভয়ানক! আমি পারবোনা

জাকির: কি পারবেনা?

লুবনা: আপনার বাড়াটা কি ভয়ানক দেখতে আর কি বড় দেখতে!
জাকির: এটা দিয়ে এখন চুদবো তোমাকে। তার আগে একটু চুষে দাও।

লুবনা: মা.. মানে। কি চুষবো?

জাকির: এই যে আমার মাস্তুল

লুবনা: ছিঃ… ইয়াক না! ওটা আবার কেউ মুখে নেয় নাকি।
লুবনা একটু নাটক করলো। এর আগে সে ২/৩ জনের বাড়া চুষেছে আর এখন স্বামীর চুষে।

জাকির লুবনার গাল চেপে ধরে ঠোঁট ফাঁক করেই বাড়াটাকে মুখের ভেতর ঢুকিয়ে দিলো। ওর বাড়াকে মুখে না নিতে চাওয়ায় রেগে গেছে ও। ভালো ভাবে যখন নিতে চায়নি, তখন জোর করেই চোষাবে। লুবনার চুল গুলোকে মুঠি করে ধরে মাথাটাকে খানিক পেছন দিকে হেলিয়ে দিয়ে মুখের ভেতর বাড়া গাঁথতে লাগলো জাকির। বাড়া চোষাবে না বরং মুখ চোদা দিবে ও। জোরে জোরে বাড়া গেঁথে দিতে লাগলো লুবনার মুখের ভেতর। লুবনার দু চোখ দিয়ে পানি গড়াতে শুরু করলো। একটু বাতাসের জন্য বুক হাঁসফাঁস করতে শুরু করলো। জাকিরের বাড়া লুবনার পুরো মুখে এঁটে বসেছে। টাইট মুখটা বেশ গরমও। মুখ চুদে বেশ আরাম পাচ্ছে জাকির। মিনিট পাঁচেক লুবনার সুন্দর নিষ্পাপ মুখ টাকে চুদলো ও। তারপর মুখ থেকে বাড়া বের করে নিতেই যেন প্রাণ ফিরে পেল লুবনা। চোখের জলে পুরো মুখ ভেসে গিয়েছে ওর।

জাকির: শোন, মাগী। আমার কথা না শুনলে এভাবেই শাস্তি দেবো তোকে।

লুবনা নীরবে কান্না করতে লাগলো। কিছুই করার নেই তার। জাকিরের ধাক্কা খেয়ে বিছানায় শুয়ে পড়তে বাধ্য হলো ও।

জাকির: নে, মাগী। এবার চোদা খা আমার।

জাকির নিচ থেকে লুবনার শাড়ি গুটিয়ে উপরে তুলতে লাগলো। কোমড়ের কাছে শাড়ির বাঁধন আলগা করে পেটিকোটের ফিতে খুলে দিলো। টান দিয়ে পেটিকোট খুলে নিলো ওর পা উঁচিয়ে। লুবনার পরনে এখন শুধু কোমড়ের কাছে গোটানো শাড়ি। জাকির লুবনার দুই পা দু দিকে টেনে কেলিয়ে নিলো। এবারে দু পায়ের মাঝখানে হাঁটুর ওপর ভর দিয়ে বসলো। লুবনার কোমড়টাকে টেনে নিজের দিকে নিয়ে আসলো ও। লুবনার ফোলা ফোলা গুদের কোটে বাড়া দিয়ে কয়েকবার ঘষে নিলো ও।
- কি গুদরে মাগি, পুরা টাঙাইলের চমচম
তারপর বাড়া দিয়ে গুদের কোটে বাড়া দিয়ে বারি মারলো। প্রতিবারই ভীষণ শিৎকার দিয়ে উঠছে লুবনা। শূণ্য চোখে তাকিয়ে আছে সে জাকিরের দিকে। লুবনার লালায় ভিজে বাড়াটা যেন আরো প্রকান্ড হয়ে গেছে। জাকির কালক্ষেপন না করে বাড়া টাকে গুদের ভেতর প্রবেশ করিয়ে দিলো।
গুদের ভেতর বাড়া ঢুকতেই জোরে কঁকিয়ে উঠলো লুবনা।
- আঁ না.. বের করুন প্লিজ..
এর আগে এত প্রকান্ড বাড়ার ঠাপ খায়নি সে। তার বর এত জোরে বাড়া ঢুকায়ওনি কখনো। জাকিরের বাড়া যেন তার গুদের দেয়াল চিড়ে দিয়েছে। বাড়া ঢুকিয়ে জাকির আর থামলো না। জোরে জোরে ঠাপ মারতে লাগল। এক হাত দিয়ে দুদু খামছে ধরে অন্য হাতে কোমড়ের কাছে গোটানো শাড়ি টেনে ধরে ঠাপ চালিয়ে যেতে লাগল। ভীম ঠাপ চালাতে থাকলো জাকির। এমন ঠাপ তার বর দিতে পারে না।
ওহহহহহহ….. মাগোওওওও….না না.. প্লিজ ব্যাথা..
কঁকিয়ে উঠছে লুবনা বারবার। জাকির রীতিমত পিষছে লুবনাকে। লুবনার সেক্সি আধ নগ্ন শরীর নেশা ধরিয়ে দিচ্ছে ওকে। আর চোদা খাওয়ার সময় লুবনার মুখের এক্সপ্রেশন গুলো হচ্ছে দেখার মতো। চোখ দুটো আধ বোজা করে, মুখ হা করে জাকিরের ঠাপগুলো সামলানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে লুবনা। কিন্তু পারছে না। ওমন কামানের মতো বাড়ার ঠাপ সামলানো সহজ কথা নয়।

জাকির লুবনার কোমড়ের গোটানো শাড়ি টেনে টেনে প্রায় ছিড়ে এনেছে। আর দুদু দুটো হয়ে গেছে লাল টকটকে। জাকির এবার গতি কমিয়ে লুবনার উপর ঝুঁকলো। বগলের নিচে হাত রেখে ওকে টেনে মুখোমুখি বসিয়ে দিলো। লুবনার মুখে সুখ আর যন্ত্রনার সংমিশ্রণ। জাকির ঠোঁট বসিয়ে দিলো লুবনার ঠোঁটে। চুকচুক করে পান করতে লাগলো অধরসূধা। লুবনা প্রথমে সাড়া না দিলেও, জাকিরের তীব্র চোষনে দূর্বল হয়ে যেতে লাগল সে। নিজেকে কোন ভাবেই সামলাতে পারছে না।
জাকির ঠাপ বন্ধ করে লুবনাকে সময় দিলো ধাতস্থ হতে।
লুবনার সয়ে আসছে। প্রচন্ড ইচ্ছে করছে জাকিরের সাথে ভেসে যেতে। সারা শরীরে জাকিরের পুরুষালী স্পর্শ গুলো তার কাম আকাঙ্ক্ষাকে তর তর করে বাড়িয়ে দিচ্ছে যেন। লুবনা নিজেকে পুরোপুরি ন্যস্ত করলো জাকিরের হাতে। যা খুশি করুক লোকটা তাকে নিয়ে। কোন কিছুর পরোয়া করে না সে এখন। জাকির যত পারুক তাকে লুটে পুটে খাক।

জাকির আলতো করে লুবনার কোমড়টাকে নিজের উপরে উঠিয়ে নিলো। এতক্ষণ বাড়া গুদের ভেতরে থাকলেও ঠাপ দিচ্ছিলো না ও। লুবনার গুদের গরমটাকে উপভোগ করছিলো ও। বিবাহিতা পরস্ত্রীদের গুদ গুলো যেন অগ্নিকুন্ড হয়ে থাকে। আর সেইসব উত্তপ্ত তাঁতানো গুদে বাড়া চালিয়ে যেন স্বর্গের সুখ। লুবনাকে কোলে তুলে নিয়ে মুখোমুখি বসে ঠাপ চালাতে শুরু করলো ও। লুবনার ঠোঁট থেকে মুখ উঠিয়ে কানের কাছে নিয়ে গেলো। আলতো করে কামড় দিলো লুবনার কানের লতিতে। আহহহহহ…..আহহহহ.. উম্মম… উত্তেজনা যেন আরো দ্বিগূণ হয়ে গেলো ওর। তারপর ওর ঘাড় গলা চাটতে লাগলো। কামড় দিয়ে দাগ বসিয়ে দিলে গলায়। আবারো আহহহহহ…… করে উঠলো ও। লুবনার কানের পাশটা একটু চেটে নিয়ে ওর কানে নিঃশ্বাস ফেলে বললো,

জাকির: কেমন লাগছে, লুবনা সোনা?

লুবনা: ওহহহহ…… জাকির। মিথ্যে বলবো না, দারুণ লাগছে।

জাকির: তাই! আমাকে খুশি করার জন্য বলছো নাকি আসলেই ভালো লাগছে।

লুবনা: আহহহহ…উম্ম. না গো সত্যিই দারুণ লাগছে।

জাকির এবারে চোদার গতি বাড়িয়ে দিলো। বসে বসে তীব্র বেগে চোদা যায় না। জাকির তাই লুবনাকে আবার শুইয়ে দিলো বিছানায়। তারপর লুবনাকে টেনে বিছানার কিনারায় নিয়ে এলো। ফ্লোরে এক পা আর বিছানায় এক পা রেখে লুবনার গুদের কাছে পজিশন নিলো ও। তারপর লুবনার কোমড় টেনে এনে গুদের ভেতর ঢুকিয়ে দিলো শক্ত মাস্তুল। আবারো ওকককক….. করে কঁকিয়ে উঠলো লুবনা। জাকিরের এরকম আচমকা তীব্র বেগে বাড়া ঢুকানো ওর মনের ভেতর অন্যরকম এক প্রতিক্রিয়া তৈরি করছে। ভেতর থেকে প্রচন্ড ইচ্ছে হচ্ছে জাকিরের কাছে এভাবে ভীষণ চোদা খেতে। জাকির যখন গতি বাড়িয়ে ধুনতে লাগলো ওর সাধের গুদটাকে। সুখ আর যন্ত্রণার অনুভূতির সাথে কেমন যেন এক তৃপ্তি পূরণের অনুভূতিও হচ্ছে। জাকিরকে তীব্র চোদন শিৎকার আরো বাড়িয়ে দিয়েছে ওর।

জাকিরের টানাটানিতে লুবনার শরীরে থাকা শেষ অর্গলটুকুও খুলে গেছে। কোমড়ের কাছে শুধু শাড়িটা স্তূপ হয়ে আছে ওর। জাকির টানাটানি করে সেটাও খুলে নিলো। জাকির চোদা থামিয়ে লুবনার সম্পূর্ন নগ্ন অপরূপ শরীরটার উপর থেকে নিচ পর্যন্ত একবার চোখ বুলিয়ে নিলো। তারপর আবার গতি বাড়িয়ে দিলো চোদার। টানা ১০ মিনিট ধরে জাকিরের তীব্র চোদনে গুদ ভেসে যাচ্ছে লুবনার। নিজের এই টানাপোড়নের মধ্যেই জল খসালো সে। গুদের গরম জলে বাড়া ভিজতেই যেন আরো তড়তড়িয়ে উঠলো জাকিরের বাড়া। পজিশন চেঞ্জ করে নিলো এবার। লুবনা কে বিছানায় উপুড় করে শুইয়ে দিয়ে বিছানায় উঠলো। লুবনা হাপাচ্ছে প্রচন্ড। দু বার জল খসিয়েছে সে। তার বর সর্বোচ্চ এক বারই জল খসাতে পেরেছিল তার। তাও হাতে গোণা কয়েকবার। আর জাকির দু বার তার জল খসিয়েছে অথচ এখনো বাড়া একটুও দমেনি। বরং তাকে আবারো গাঁথার জন্য তৈরি হচ্ছে। এসব ভাবতে ভাবতেই জাকির তাকে পেছন থেকে ধরেৃ কোমড় উঠিয়ে নিলো। জাকির এবার ডগিতে নেবে লুবনাকে।

জাকির লুবনার কোমড়টাকে টেনে ডগিতে সেট করলো। বিছানায় হাঁটু গেড়ে বসিয়ে পোদটাকে উঁবু করে দিয়েছে লুবনার। লুবনা অজানা আশঙ্কায় ভুগছে। এমন পজিশন ওর জন্য একদম নতুন। জাকির লুবনার পোদের কাছে গিয়ে পজিশন নিলো। হাত দিয়ে লুবনার ভেজা গুদটাকে চটকাতে লাগলো। আহহহহ…… লোকটা আঙুলের খেলায় খেলছে তাকে। আবারো যেন গুদে জল কাটছে ওর। জাকির গুদের ভেতর ডান হাতের তর্জনী আর মধ্যমা ঢুকিয়ে দিলো আর বৃদ্ধা আঙুলটা দিয়ে ঠিক পোদের ফুটোয় ঘসতে লাগল। লুবনা তড়পে উঠলো পোদের ফুটোয় আঙুল পড়তে। লুবনার দুটো ফুটোয় সুখ দিচ্ছে জাকির। ঘষে ঘষে লুবনাকে আবারে জাগিয়ে তুলছে। জোরে জোরে শিৎকার করে উঠছে লুবনা বারবার আঙুল চোদা খেয়ে। উঙ্গুলির সুখ সইতে পারছে না ও। জল কাটছে তার গুদে। সারা শরীর নাড়া দিয়ে উঠছে তার। গোঙাচ্ছে সে জোরে জোরে। জাকির আঙুল সরিয়ে আনলো দুটো ফুঁটো থেকেই। আঙুল ভিজে গেছে গুদের রসে। জাকির আঙুল দুটো একবার চেটে নিয়ে আচমকা চড় বসিয়ে দিলো লুবনার পোদের দাবনায়। উহহহহহহ….. কর উঠলো লুবনা। লেগেছে ওর, কিন্তু ব্যাথার পাশাপাশি অদ্ভূত এক তৃপ্তি পেল সে। মনে প্রাণে চাইছে ওর পোদে আবার চড় বসাক জাকির। ওর কথা রাখতেই যেন জাকির আবার চড় মারলো পোদে। আহহহহহহ……. শিৎকার দিয়ে উঠলো লুবনা। আগের চেয়ে এবার আরো জোরে। জাকির বুঝে গেলো লুবনার ভাল লাগছে। তাই পালা করে চড় মেরে লাল করে দিলো পোদের দাবনা দুটো। প্রতিবারেই যেন অদ্ভূত এক সুখ পাচ্ছে লুবনা। উত্তেজনা বেড়ে শিখড়ে পৌছে গেছে। নিজের ভেতরের সব কাম চাহিদা যেন জাকির এক টানে বের করে নিয়ে এসেছে। তার দেহ তীব্র ভাবে জাকিরকে চাইছে।

লুবনা: জাকির…. প্লিস চুদুন আমাকে। আর সইতে পারছি না। চুদে চুদে ভাসিয়ে দিন আমায়। প্লিস….।



অবশেষে মুখ ফুটে বলতে বাধ্য হলো লুবনা। জাকির যে তাকে নিয়ে এতক্ষণ খেলছিল, সে খেলায় আটকে পড়েছে লুবনা। হেরে গিয়ে তাই চোদার জন্য জাকিরের কাছে ভিক্ষা চাইছে সে।

জাকির: চোদা খাবে। খাও.. দেখি কত নিতে পারো

জাকির দেরি করলো না আর। আগে থেকেই পজিশন নিয়ে ছিল। এবার সটান বাড়া ঢুকিয়ে দিল গুদে। ওওঁওঁককককক…… করে উঠলো লুবনা। পুরো বাড়া গেঁথে দিয়েছে জাকির গুদের ভেতর। ওহহহহহ….. মেরে ফেললো…..গোওওওও…. করে চিৎকার করছে লুবনা। তুমুল বেগে বাড়া চালাচ্ছে জাকির। জাকির এক হাত দিয়ে লুবনার চুল গুলোকে মুঠো করে ধরে নিজের দিকে টান দিয়ে রাখলো আর অন্য হাতে চড়াতে লাগল ওর পোদে।

লুবনা: আহহহহহ…… ভীষণ লাগছে…. অঅজাকির … আআমামাকে .. ওহহহহহহ…..।

জাকির: খা খা, মাগী। চোদন খা। তোকে চুদে চুদে খানকি বানাবো।কি গরম তোর গুদ..

লুবনা: ওহহহহহ….. মাগোওওও…আহহহহহমমমমম….. আর পারছি না, অফফফফফ…..।

জাকির পুরো বাড়া গাঁথছে লুবনার ভেতরে। গরম গুদ যেন অগ্নিকুন্ড। পুড়িয়ে দিচ্ছে ওর বাড়া। তবু গতি কমায়নি জাকির। ঠাপ চলছেই ক্রমাগত। লুবনার চোখ উলটিয়ে আসছে, চোখের জলে ভেসে গেছে মুখমন্ডল। এই তীব্র চোদন একদিকে প্রচুর যন্ত্রণা দিচ্ছে লুবনাকে অন্যদিকে অন্যরকম তৃপ্তি পাচ্ছে লুবনা। লুবনার বারবার ইচ্ছে হচ্ছে জাকির যেন আরো তীব্র ভাবে তাকে চুদুক। চুদে চুদে তাকে শেষ করে দিক। জাকির যখন তার মুঠি করা চুল জোরে জোরে টানছে, লুবনার সুখ হচ্ছে প্রচন্ড। পোদের দাবনায় যখন চড় দিচ্ছে, জল যেন গুদের মুখে চলে আসছে বারবার। জাকিরও এভাবে চুদে প্রচুর আনন্দ পাচ্ছে। এভাবে জমিয়ে জমিয়ে চোদার মজাই আলাদা। মাল জমে আসছে বাড়ার মাথায়। গূনে গূণে ঠাপ দিচ্ছে জাকির। আর এই প্রতিটা ঠাপই লুবনার গুদের শেষ মাথা ভেদ করে যেন জড়ায়ুতে গিয়ে আঘাত করছিলো। প্রতিবারই জোরে আহহহহহহ….. করে উঠলো ও। লুবনা এই তীব্র আঘাত সইতে পারলো না। জোরে জোরে শিৎকার দিতে দিতে তৃতীয় বারের মতো জল খসালো। লুবনা জল খসাতেই জাকিরও মাল আটকালো না আর। হোস পাইপের মতো করে তীব্র গতিতে লুবনার গুদে ঢাললো উত্তপ্ত বীর্য। লুবনার খসানো জলের সাথে মাখামাখি হয়ে গেলো ওর সাদা থকথকে মাল।

উত্তেজনা শেষ হতে লুবনার গুদে বাড়া রেখেই জাকির ওর উপরে উপুড় হয়ে শুয়ে পরলো। লুবনার দু হাত দুদিকে প্রসারিত করে দিয়ে হাত দুটো চেপে ধরে রাখলো। ঘাড়টাকে কয়েকবার চেটে নিয়ে বিচানায় চিৎ হয়ে শুয়ে পরলো জাকির। প্রায় দুই ঘন্টা ধরে লুবনাকে শুষেছে জাকির। প্রচন্ড ক্লান্ত হয়ে পরেছে ও। চোখ মুদলো ও। দেখতে পেল না, লুবনার চোখে মুখে কি ভীষণ সুখের তৃপ্তি।
[+] 5 users Like Zak133's post
Like Reply
#10
Darun update
Like Reply
#11
খুব সুন্দর হচ্ছে

[Image: 20220314-072634.jpg]
[+] 2 users Like Aisha's post
Like Reply
#12
পরবর্তী আপডেট কবে পাব অনেক দিন তো হলো এবার বাকী পর্ব গুলোর আপডেট দিন।
Like Reply
#13
চালিয়ে যান পাশে আছি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)