Thread Rating:
  • 6 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest নিষিদ্ধ যৌন খেলা ( HOT)
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমি আপনাদের জন্য আবার একটা নতুন গল্প লিখেছি । আশা করি সকল পাঠকদের গল্পটা পড়ে ভালো লাগবে । গল্পটা সবাই মন দিয়ে পড়বেন ও উপভোগ করবেন ।

ধন্যবাদ :-





















নমস্কার বন্ধুরা আমার নাম বাবু বয়স ২০ বছর। আমি বাবা মায়ের একমাত্র সন্তান । এখন আমি কলেজে পড়ি আর হাত খরচের জন্য বেশ কয়েকটা ছাত্র ছাত্রীদের টিউশন পড়াতে যাই । টিউশন পড়াতে গিয়ে আমি দুটো ছাত্রের মাকে চুদেছি আর এখনো মাঝে মাঝেই সুযোগ পেলেই চুদি । তবে সেই চোদার গল্প আমি এখানে বলছি না । কারন এটা আমার একটা বন্ধুর মাকে চোদার রগরগে গল্প ।। 

টিউশনিতে গিয়ে আমি যে দুটো মহিলাকে চুদেছি তাদের নাম হল শিউলি কাকিমা আর জুলি আন্টি । দুটোই বিবাহিত মহিলা আর বিবাহিত মহিলাদের আমার খুব ভালো লাগে। বিবাহিত মহিলারা প্রথমে চোদাতে একটু ন্যাকামি করে ঠিকই কিন্তু একবার দুপা ফাঁক করে দিলেই বাজিমাত। ""ঘপাঘপ মারো ঠাপ""।

শিউলি কাকিমাকেই আমি বেশি চুদি কারন শিউলি কাকিমার বর বেশিরভাগ সময় কাজের সূত্রে দেশের বাইরে থেকে । তবে জুলি আন্টি শিউলি কাকিমার থেকে বেশি রসালো । শালা মাগীর যেরকম গতর সেরকম চোদায়। তবে জুলি আন্টিকে বেশি ঘরে চুদতে পারি না কারন ওদের জয়েন্ট ফ্যামিলি । সেইজন্য মাঝে মাঝে সুযোগ পেলে জুলি আন্টিকে ভালো হোটেলে নিয়ে গিয়ে ঘর ভাড়া করে ঘন্টাখানেক চুদে তবেই তৃপ্তি । জুলি আন্টি আর শিউলি কাকিমা দুজনেই আমার বাড়ার চোদন খেয়ে সম্পূর্ণ তৃপ্ত । 

আমি চোদার সময় কন্ডোম ব্যবহার করতে একদম পছন্দ করি না । শালা ঐ রবারের জিনিসটা বাড়াতে পরে আমি চুদে একদম সুখ পাইনা । আর কথায় আছে যে ""চোদার সময় চামড়ার সঙ্গে চামড়ার ঘষা না খেলে চুদে আরাম কিসের"" ! 

যাইহোক শিউলি কাকিমাকে ওনার কথামতো প্রথম প্রথম আমি কন্ডোম পরেই চুদতাম কারন কাকিমা পেট হবার খুব পায় । তবে কাকিমাকে অনেক বুঝিয়ে সুজিয়ে শেষে শিউলি কাকিমা কন্ডোম ছাড়াই চুদতে দিত । 
এরপর অবশ্য কন্ডোম ছাড়া চোদার সময় কাকিমার মাসিকের ডেটটা ঠিকঠাক জেনে শুধুমাত্র কাকিমার "সেফ পিরিয়ডের" সময় আমি কাকিমার গুদের ভিতরেই বীর্যপাত করতাম আর বাকি সময় মানে ডেঞ্জার পিরিয়ড চলাকালীন গুদ থেকে বাড়াটা বের করে মালটা গুদের বাইরে ফেলে দিতাম। 
এখন অবশ্য কাকিমা নিজেই নিয়মিত গর্ভনিরোধক পিল খায় তাই আর মাল বাইরে ফেলতে হয়না পুরো মালটা গুদের ভেতরেই ফেলি আর দুজনেই চোদার পুরো আনন্দটাই উপভোগ করি ।

ওদিকে জুলি আন্টিকে কন্ডোম পরে চোদার ওসব ঝামেলাই নেই কারন আন্টির ছেলেটা জন্মাবার পর থেকেই আন্টি রোজ গর্ভনিরোধক পিল খায় তাই আন্টিকে প্রথম দিন থেকেই কন্ডোম ছাড়াই চুদতে শুরু করলাম আর আন্টির কথামতো নিশ্চিন্তে গুদের ভিতরেই আরাম করে পুরো মালটা ফেলে চোদার মজা নিতাম আর শুনেছি আন্টিও নাকি চোদার শেষে  গুদে গরম গরম মাল নিতে খুব ভালোবাসেন । 

কিন্তু রোজ পিল খেয়ে খেয়ে আন্টির শরীরটা অসম্ভব ভারী হয়ে যাচ্ছে দেখে একদিন আন্টিকে বলে বুঝিয়ে ওনাকে সঙ্গে নিয়ে কলকাতার হাসপাতালে গিয়ে ডাক্তারের সহায়তায় আন্টির জন্ম-নিয়ন্ত্রনের জন্য জরায়ুতে কপার-টি লাগিয়ে দিয়েছি । সেইজন্য আমি এখন সম্পূর্ণ নিশ্চিন্তে জুলি আন্টিকে চুদে গুদের ভিতরেই এককাপ করে বীর্যপাত করি আর এতে আমরা দুজনেই চোদাচুদির চরম সুখটা পাই। আসলে কলকাতার ওই হাসপাতালে আমার এক বন্ধু চাকরি করে তাই ওর সাহায্য আর ডাক্তারের পরামর্শে আন্টির জরায়ুতে কপার-টি লাগানো সফল হয়েছে।

যাইহোক ওসব কথা থাক ,এখন মূল গল্পে আসি।

একদিন সকাল ১০ টার সময় আমি জুলি আন্টিকে নিয়ে দামী হোটেলে গিয়ে দুজনেই ল্যাংটো হয়ে ঘন্টাখানেক উদ্দোম চোদাচুদির পর জামা কাপড় পরে হোটেলের বাইরে এসে জুলি আন্টিকে বাসে তুলে দিয়ে বাড়ি ফিরব এমন সময় দেখি আমার বন্ধু ""বিকাশের মা"" মানে তুলি কাকিমা একটা লোকের সঙ্গে হাত ধরে হোটেল থেকে বের হচ্ছে । আমি হোটেল থেকে অনেকটা দূরে এসে দাঁড়িয়ে ছিলাম তাই তুলি কাকিমা আমাকে দেখতে পায়নি। লোকটার পোষাক দেখে বুঝলাম ভালোই বড়োলোক। তারপর লোকটা তুলি কাকিমাকে কিছু একটা বলে একটা মারুতিতে উঠে চলে গেল । 

এরপর তুলি কাকিমা রোডের দিকে হেঁটে আসতেই আমি একটু রাস্তার ধারে সরে গেলাম। তুলি কাকিমা একটা তাঁতের শাড়ি আর ম্যাচিং করা ব্লাউজ পরে আছে বেশ ভালোই দেখতে লাগছে। কিছুটা সামনের দিকে এগিয়ে এসে হঠাৎ আমাকে দেখতে পেয়ে ভুত দেখার মত চমকে উঠে তাড়াতাড়ি নিজের আঁচল দিয়ে মুখটা ঢেকে হনহন করে সামনে চলে যেতে গেল ।

আমিই প্রথম পিছনে হেঁটে গিয়ে কথা বললাম 
আমি বললাম --- ও কাকিমা ।

কাকিমা এবার ঘুরে আমার দিকে তাকিয়ে মৃদু হেসে বলল --- আরে বাবু তুই ??? আমি তো তোকে চিনতেই পারিনি ????

আমি --- কিন্তু আমি তোমাকে ঠিক চিনতে পেরেছি কাকিমা তুমি কোথায় গিয়েছিলে ?????

কাকিমা থতমত খেয়ে বলল --- এ....এইইইইই এখানে একটু দরকারে এসেছিলাম তুই কোথায় গিয়েছিলিস ?????

আমি --- আমি এই হোটেলে একটা দরকারে এসেছিলাম ।

কাকিমা --- ওহহ আচ্ছা ঠিক আছে আমি এখন আসি বাড়ি যেতে হবে ।

আমি ---- আচ্ছা কাকিমা তোমার সঙ্গে ওই লোকটাকে দেখলাম উনি কে হন ????

কাকিমা এবার ভয় পেয়ে বলল --- লোকটা ! কোন লোকটার কথা তুই বলছিস আমি ঠিক বুঝতে পারছি না ।

আমি ---- যে লোকটার হাত ধরে তুমি হোটেল থেকে হেঁটে বের হলে আমি ওনার কথা বলছি ।

কাকিমা ---- কি সব উল্টোপাল্টা কথা বলছিস বলতো ! আমি অচেনা লোকের সাথে হাত ধরে কেনো বের হবো ??

আমি --- আমি নিজে চোখে দেখেছি কাকিমা তুমি একটা লোকের সঙ্গে হোটেল রুম থেকে বের হয়ে আসছিলে । ছিঃ ছিঃ কাকিমা আমি তো ভাবতেই পারছি না যে তুমি এরকম নোংরা কাজ করবে ।

কাকিমা এবার রেগে গিয়ে বলল ---- বাবু ! মুখ সামলে কথা বল নাহলে এখুনি গালে এক চড় মারবো ।

কাকিমা --- আমাকে চড় মারতে হবে না কাকিমা। আমি সব জেনে গেছি তোমার এই নোংরা কু-কীর্তির কথা । এবার দেখবে এটা তোমার ছেলে আর সারা পাড়া জানবে ।

কাকিমা এবার ভয় পেয়ে আমার একদম কাছে এসে হাত জোর করে বলল --- বাবু দোহাই লাগে এইসব কথা কাউকে বলিস না সবাই জেনে গেলে আমাকে আত্মহত্যা করতে হবে ।

আমি --- তুমি এরকম নোংরা কাজ করতে পারলে কাকিমা আমার তো এখনও বিশ্বাসই হচ্ছে না ছিঃ ।

কাকিমা এবার কাঁদতে শুরু করল আর আমার হাতটা ধরে বলল --- বাবু দয়া করে এসব কথা কাউকে বলিস না বাপ আমি তোর পায়ে পড়ছি বলেই নীচু হয়ে আমার পায়ে হাত দিতে গেল ।

আমি কাকিমার হাতটা ধরে বাধা দিয়ে বললাম --- একি করছো কাকিমা ওঠো ওঠো বলে কাকিমাকে সোজা করে দাঁড় করালাম ।

কাকিমা ---আমাকে ছুঁয়ে দিব্বি দে যে তুই এইসব কথা কাউকে বলবি না ???

আমি এবার আমার মোক্ষম চালটা চাললাম ---- ঠিক আছে একটা শর্তে আমি কাউকে কিছু বলবো না ।

কাকিমা --- তোর যা কিছু শর্ত আমি সবেতেই রাজি বল কি শর্ত ????

আমি ----তুমি সত্যি রাজী তো ????

কাকিমা --- হ্যা রাজি বল কি শর্ত ।

আমি --- তোমাকে আমি একবার চুদতে চাই দেবে ?????

কাকিমা আমার কথা শুনে চমকে উঠে বলল --- বাবু ! কি বলছিস তুই এসব তোর কি মাথা খারাপ হয়ে গেছে ??? জানিস তুই কি বলছিস ????

আমি ---- আমি যা বলছি জেনে বুঝেই বলছি বলো তুমি রাজি ????

কাকিমা --- না না কক্ষনো না এ হতে পারে না । তুই অন্য কিছু বল আমি দিতে রাজি আছি কিন্তু একথা বলিস না বাপ ।

আমি ---- আমার এটাই চাই দেবে যদি বলো নাহলে.....................................

কাকিমা ---- দেখ তুই আমার ছেলের মতো একথা বলিস না পাপ হবে যে ।

আমি ----আমি পাপ পুণ্যের কিছু বুঝি না তুমি চুদতে দেবে কিনা বলো ????

কাকিমা একটু ভেবে বলল ---- ঠিক আছে আমি পরে ভেবে চিনতে বলব এখন বাড়ি যাই তুই ও বাড়ি যা ।

আমি ---- না না ওসব পরে কিছু নয় ,আমি তোমাকে আজকেই চুদবো আর এক্ষুনি ।

কাকিমা --- কি বলছিস তুই ! না না এক্ষুনি কি করে সম্ভব ? তাছাড়া কোথায় করবি ???

আমি --- কেনো এই হোটেল তো আছে চলো ঢুকে যাই ।

কাকিমা --- না না আজ আমি আর হোটেলে ঢুকবো না, আজকে বাদ দে অন্য একদিন হবে ।

আমি --- ঠিক আছে তাহলে হোটেল বাদ দাও, চলো অন্য কোথাও যাই ।

কাকিমা --- কোথায় যাবি ????

আমি ---- তুমি যেখানে বলবে ।

কাকিমা একটু ভেবে বলল ---- ঠিক আছে তাহলে এক কাজ কর আমাদের বাড়ি চল ।

আমি ---- কিন্তু তোমার ছেলে ???

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল---- ওই কুলাঙ্গারের কথা বাদ দে, যেমনি বাপ আর তেমনি তার ছেলে তৈরী হয়েছে । পড়াশোনা ছেড়ে খারাপ ছেলেদের পাল্লায় পড়ে দিন রাত শুধু মদ খাচ্ছে আর জুয়া খেলে টাকা নষ্ট করছে ।

আমি --- হ্যা আমি বিকাশের বিষয়ে কিছুটা শুনেছিলাম তবে বিকাশ যে এতোটা খারাপ হয়ে যাবে সেটা ভাবতেও পারছি না।

কাকিমা ---- সত্যি বলছি বিকাশ একটা কুলাঙ্গার তৈরী হয়েছে আমি ওর মুখ দেখতেও চাই না । আচ্ছা আর কথা বেশি বাড়িয়ে লাভ নেই এবার বাড়ি চল, গিয়ে আবার আমাকে রান্না করতে হবে ।

আমি ---- তাহলে তোমার ঘর এখন একদম ফাঁকা ???

কাকিমা এবার মিচকি হেসে বলল --- হ্যারে বাবা! আচ্ছা আর দেরী করিস না বাপ এবার চল ।

আমি --- ঠিক আছে চলো বলে আমি আমার বাইকটা গ্যারেজ থেকে নিতে গেলাম । (বন্ধুরা এখানে বলে রাখি আমি উচ্চ মাধ্যমিক পাশ করার পর আমার বাবা আমাকে একটা নতুন বাইক কিনে দিয়েছে আর বাইক চালিয়ে এখন আমি সব জায়গাতে যাই )।

কাকিমা বলল --- এই বাবু ঐদিকে কোথায় যাচ্ছিস আয় অটো করে যাবো কারন বাসে খুব ভীড় হয় ।

আমি --- আরে কাকিমা অটো করে কেনো যাবে? আমার বাইক আছে আমরা বাইকে করে যাবো ।

কাকিমা অবাক হয়ে বলল --- তোর বাইক আছে নাকি ???

আমি --- হ্যা কাকিমা বাইক আছে দাঁড়াও নিয়ে আসছি বলেই হোটেলের গ্যারেজে চলে গেলাম । হঠাত মনে পরল বাড়ি ফিরতে দেরী হলে বাড়ির লোকেরা চিন্তা করবে তাই ফোন করে মাকে বলে দিলাম যে আমি আজ একটা বন্ধুর বাড়ি যাচ্ছি আর বিকালে ফিরব । শুনে মা বলল ঠিক আছে বাবু সাবধান যাস । এরপর ফোনটা কেটে আমি বাইকটা নিয়ে এসে কাকিমার কাছে দাঁড়ালাম ।

কাকিমা বাইকটা দেখে বলল  --- বাহহহহহহ খুব ভালো হয়েছে ।

আমি ---- চলো উঠে পিছনে বসো ।

কাকিমা বাইকে উঠে আমার কাঁধ ধরে বসল । যেহেতু কাকিমা শাড়ি পরে আছে তাই একপাশে দুটো পা করেই বসেছে । এরপর আমি বাইক স্টার্ট দিয়ে কাকিমাকে নিয়ে কাকিমার বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম ।






"""""""""""""" আচ্ছা বন্ধুরা এবার তুলি কাকিমার পরিবার, আমার ছোটোবেলার জীবন আর কাকিমার গতর আর সম্পর্কে সংক্ষেপে একটু বলে নিই । 

আসলে বিকাশ আর আমি ছোটবেলা থেকেই খুব ভালো বন্ধু আর আমরা এক স্কুলে পড়াশোনা করেছি । মাধ্যমিকে পাশ করার পর আমি অন্য স্কুলে ভর্তি হই আর বিকাশ ফেল করে স্কুল ছেড়ে দেয় । এরপর আমার সঙ্গে বিকাশের খুব একটা দেখা হতো না কারন আমার পড়াশোনার চাপ বেশি থাকার জন্য সময় দিতে পারতাম না ।।

বিকাশ ছোটোবেলা থেকেই খুব দুরন্ত ছেলে ছিল । বিকাশ কারো কথা শুনতো না খুব জেদী আর যা মনে আসে তাই করে । বিকাশ যখন ক্লাস ফাইভে পড়ে তখনই ওর বাবা বিমল বাবু একটা জটিল রোগে মারা যান । আসলে শুনেছিলাম বিকাশের বাবা প্রচুর মদ খেত আর মাতাল হয়ে এসে কাকিমাকে প্রায় রাতে মারত । আমি মাঝে মাঝেই ওদের বাড়ি যেতাম আর বিকাশের সাথে খেলতাম, আড্ডা মারতাম । 

বিকাশের মা তুলি কাকিমা আমাকে খুব ভালোবাসতো আর আমাকে নিজের ছেলের মত স্নেহ করত । আমিও কাকিমাকে নিজের মায়ের মত মনে করতাম । কাকিমার নম্র ব্যবহার আমার খুব ভালো লাগত । বিকাশ আর আমি ছোটবেলা থেকেই একটু বেশি পোঁদ পাকা হয়ে গিয়েছিলাম । পড়াশোনার ফাঁকে পুকুরে ঘাটে মেয়ে/ মহিলাদের চান করা থেকে কাপড় পাল্টানো এছাড়া চটি বই কিনে পড়া ফোনে পানু দেখা এইসব প্রায় রোজই চলত । এমনকি আমি আর বিকাশ বাড়িতে লুকিয়ে হ্যান্ডেল মেরে মাল ফেলতাম তবে কাউকে চোদার সুযোগ পাইনি ।
তবে আমি বিকাশের মা তুলি কাকিমার রসালো 
শরীরটা দেখে মুগ্ধ হয়ে যেতাম আর চোদার সুযোগও খুঁজতাম তবে কোনোদিনও বিকাশকে এইসব কথা বলার সাহস পায়নি কারন বিকাশ যদি রাগ করে ।

তুলি কাকিমা আমাদের ছোটো ছেলে ভেবে আমাদের সামনে প্রায় সময়ই কাপড় পাল্টাতো আর আমি হাঁ করে তাকিয়ে দেখতাম । অনেক সময় আমাদের খাবার দিতে এসে নিচু হতে গিয়ে শাড়ির আঁচলটা কাঁধ থেকে খসে নীচে পরে যেত আর আমি কাকিমার ডবকা মাইগুলো চোখ দিয়ে গিলতাম । কাকিমা কিছু না বলে শুধু মিচকি হেসে আঁচলটা তুলে ঠিক করে নিত ।

এবার তুলি কাকিমার সম্পর্কে একটু বলি । কাকিমার বর্তমান বয়স ৪৩ বছর হবে । কাকিমাকে দেখতে খুব একটা সুন্দরী না তবে কাকিমার রসে ভরা শরীরটা যে ছেলে একবার দেখবে সে চুদতে চাইবেই । কাকিমার গায়ের রঙ একটু চাপা তবে বুক, পেট ভালোই ফর্সা । একদিন সকালে আমি বিকাশকে ডাকতে গিয়ে কাকিমাকে চান করতে দেখে ফেলেছিলাম । কাকিমা শুধু একটা পাতলা গামছা গায়ে দিয়ে কলতলাতে চান করছিল । আমি লুকিয়ে দেখছি কাকিমা মগে করে গায়ে জল ঢালতে ঢালতে হঠাত গামছাটা গা থেকে খুলে নীচে পরে যায় আর কাকিমা পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে দেখেই তো আমার বাড়াটা প্যান্টের ভিতরেই খাড়া হয়ে নাচানাচি শুরু করে দিয়েছে ।

উফফ কি বলব বন্ধুরা কাকিমার যেরকম ডবকা দুটো মাই তেমনি ভারী পাছা । চর্বি জমা থলথলে পেটে গোল সুগভীর নাভি । মাইগুলো কম করে ৩৮ সাইজ হবেই তবে অবাক বিষয় যে এই বয়েসেও কাকিমার মাইগুলো ঝুলে যায়নি একদম খাড়া হয়ে আছে । তবে গুদটা সেরকম ভাবে দেখতে পাইনি কারন গুদে ঘন কালো বাল দিয়ে ঢাকা ছিল ।

এরপর কাকিমা এদিক ওদিক তাকিয়ে গামছাটা তুলে কোনোরকমে গায়ে জড়িয়ে দৌড়ে ঘরের ভিতরে ঢুকে গেল । এরপর থেকেই আমি কাকিমার বাড়ি সকালে গিয়ে প্রায় লুকিয়ে লুকিয়ে কাকিমার চান করা দেখতাম আর বাড়ি এসে বাথরুমে ঢুকে কাকিমার ল্যাংটো শরীরের কথা ভেবে ভেবে হ্যান্ডেল মেরে মাল ফেলতাম তবে এসব কিছুই বিকাশ জানে না ।

যাইহোক মাধ্যমিক পাশ করার পর বিকাশের সঙ্গে আমার বেশি দেখা হত না তবে মাঝে মাঝে সময় পেলে মাসে একবার কি দুবার ওদের বাড়ি থেকে ঘুরে আসতাম । কিন্তু কলেজে ওঠার পর থেকে নিজের পড়া আর প্রাইভেট টিউশনির জন্য সেটাও কমে গেল । আসতে আসতে কাকিমার শরীরের সেই আকর্ষণ আগের মতন আর আমাকে কাছে টানতো না । তারপর তুলি কাকিমাকে চোদার স্বপ্ন প্রায় ভুলে গিয়ে প্রাইভেট টিউশনিতে সুযোগ পেয়েই আমার চোদার হাতেখড়ি হল । 

জীবনে প্রথমবার চুদলাম শিউলি কাকিমাকে আর তারপরেই জুলি আন্টি আমার জীবনে এল । শিউলি কাকিমা আমাকে চোদার ট্রেনিং দিয়ে পাক্কা চোদনখোর তৈরী করল আর বর্তমানে এখনো আমি সুযোগ পেলেই ওই দুটো মহিলার গুদ মারি আর চোদন সুখ উপভোগ করি সেটা আমি আপনাদের আগেও বলেছি । যাইহোক আজ আমার স্বপ্নের নারীকে চোদার সুযোগ এসেছে আর সেটা কি আমি ছাড়তে পারি তাই আমি তুলি কাকিমাকে নিয়ে ওদের বাড়িতেই চুদতে যাচ্ছি । """""""""""""""




যাইহোক এবার মূল গল্পে ফিরে আসি । তুলি কাকিমা আর আমি বাইকে কাকিমার বাড়িতে যাচ্ছি । হোটেল থেকে কাকিমার বাড়ি প্রায় ৪৫ মিনিট দূরে ।
কাকিমা আমার অনেকটা পিছনে বসেছে তাই ডবকা মাইয়ের স্পর্শ পিঠে পাচ্ছি না সেইজন্য মাঝে মাঝেই ব্রেক কষে বাইক আস্তে করে করে চালাচ্ছি । কাকিমা আমার শয়তানি বুদ্ধি ঠিকি বুঝে বলল --- এই বাবু এটা কি হচ্ছে ???

আমি --- কি হচ্ছে কাকিমা ??

কাকিমা ---উমম ন্যাকা! কি হচ্ছে জানোনা না ?? ঠিক করে বাইক চালা নাহলে আমি কিন্তু নেমে অটো করে বাড়ি যাবো ।

আমি ---আচ্ছা তুমি আমার পাশে বসে আমাকে একটু স্পর্শ ও দেবেনা কাকিমা ???

কাকিমা --- এই ওসব ফালতু কথা বাদ দে আর একটু জোরে চালিয়ে চল বাপ আমাকে গিয়ে আবার রান্না করতে হবে নাহলে খাবো কি ???

আমি --- জোরে চালাচ্ছি কিন্তু আগে আমাকে একটু পরশ দাও ।

কাকিমা লজ্জা পেয়ে বলল --- ধ্যাত অসভ্য এসব রাস্তাঘাটে করা ঠিক না লোকে দেখলে কি বলবে ???? আর তাছাড়া তোর বাইকে বসে যাচ্ছি আমাকে কেউ যদি চেনা শোনা লোক দেখে ফেলে তখন কি যে হবে কথাটা ভেবে খুব ভয় লাগছে ।

আমি ---আরে দূর তুমি মাথায় ঘোমটা দিয়ে আমাকে জড়িয়ে ধরে বসো তো কেউ বুঝতে পারবে না।

কাকিমা আমার কথামত মাথায় ঘোমটা টেনে আমার আরো কাছে সরে এসে আমার পেটের কাছে একহাত দিয়ে ধরে আমার পিঠে পুরো মাই ঠেসে বসল । উফফফ বন্ধুরা কি বলবো বাইকে এইরকম অনুভূতি জীবনে আমি প্রথমবার পাচ্ছি । আমি পিঠে কাকিমার মাইয়ের পরশ নিতে নিতে বাইক চালাচ্ছি আর আমার বাড়াটাও খাড়া হয়ে টনটন করছে ।

কাকিমা কানে ফিসফিস করে বলল ---এই বাবু এবার ঠিক আছে তো নাকি ????

আমি ---- হুমমম সে আর বলতে উফফফ কাকিমা কি সাইজ গো তোমার একদম খাসা ।

কাকিমা পিঠে হালকা কিল মেরে বলল --- ইশশ অসভ্য ছেলে মুখে শুধু বাজে বাজে কথা । আচ্ছা শোন পরশ নিচ্ছিস নে কিন্তু পরশ নিতে নিতে আবার যেনো এক্সিডেন্ট করে ফেলিস না তাহলে আমরা বাড়ি না গিয়ে সোজা স্বর্গে চলে যাবো ।

আমি --- ওসব নিয়ে ভেবোনা আমি কিন্তু একদম পাকা ড্রাইভার আছি গাড়ি ঠিকঠাক চলতেই থাকবে বুঝলে ।

কাকিমা --- হুমম সেতো দেখতেই পাচ্ছি এবার একটু জোরে চল বাপ ।

আমি বাইকের স্পিড আরো একটু বাড়িয়ে দিলাম। কাকিমাও আমার পিঠে মাই ঘষে ঘষে আমাকে মজা দিচ্ছে আর আমি মজা নিচ্ছি ।

আমি ---- একটা কথা বলব কাকিমা ??

কাকিমা --- হুমমম বল ।

আমি --- ওই লোকটা কে গো যার সাথে তুমি হোটেলে গিয়েছিলে ????

কাকিমা ---- তোকে পরে সব বলবো এখন বাড়ি চল ।

আমি ---- আরে এখনও অনেকটা রাস্তা যেতে হবে তাই একটু সংক্ষেপে বলোনা শুনি বেশি ডিটেলস এ বলার দরকার নেই ।

কাকিমা ----- তাহলে শোন উনি হলেন একটা বড় ও নামী কোম্পানির ম্যানেজার । আমি ওনার অফিসে দু বছরের মতন কাজ করেছি । ওনার নাম অঞ্জন রায় বিবাহিত । উনি অফিসে এসে প্রথম প্রথম আমার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন । আমি বুঝতে পারতাম যে দিন দিন উনি আমার প্রতি দুর্বল হয়ে যাচ্ছেন । এরপর আমরা দুজনেই খুব কাছাকাছি চলে আসি । তুই তো জানিস তোর কাকু অনেক বছর আগেই মারা গেছেন তাই আমার শরীরটাও একটা পুরুষের জন্য আনচান করত । এরপর একদিন আমরা প্লান করে হোটেলে গেলাম আর ওনাকে আমার শরীরটা ইচ্ছা মত ভোগ করতে দিলাম । উনি আমাকে ভোগ করতে পেয়ে খুব খুশি হলেন আর তারপর থেকেই শুরু আর এখনও সেটা চলছে বুঝলি ।

আমি --- সবই তো বুঝলাম কিন্তু তুমি ওই কোম্পানিতে কি এখন আর কাজ করো না ????

কাকিমা --- না করি না কারন উনি চাননা যে আমাকে অন্য কোনো পুরুষ ভোগ করুক । ওই কোম্পানির আরো কিছু স্টাফ আমাকে ভোগ করার চেষ্টা করত কিন্তু আমি কাউকে সুযোগ দিইনি । একদিন হোটেলে সব কিছু হবার শেষে অঞ্জন বাবুকে সব কথা খুলে বলতে উনি বললেন যে তোমাকে কাল থেকে আর অফিসে আসতে হবে না তবে তুমি চিন্তা করো না প্রতি মাসের এক তারিখে আমি তোমার ব্যাঙ্ক একাউন্টে মাইনে পাঠিয়ে দেবো । তবে এর বিনিময়ে মাঝে মাঝে এসে আমাকে তোমার এই শরীরটা ভোগ করতে দিও। ওনার কথা শুনে আমি খুব খুশি হলাম আর ওনাকে ঐদিন আরো একবার আমার শরীরটা বিলিয়ে দিলাম আর এতে উনিও খুব খুশি হলেন ।

আমি বাইক চালাতে চালাতে কাকিমার কথাগুলো শুনছি তারপর বললাম --- তা তুমি কি ওনার সাথে রোজ আসো নাকি ???

কাকিমা ---আরে দূর ওনার কি আর রোজ আসার সময় আছে ?? আসলে উনি খুব কাজের চাপে থাকেন আর সময় পেলেই আমাকে ফোনে ডেকে নেন তখন আমি ওনার কাছে চলে যাই বুঝলি ।

আমি ---- বাহহহ খুব ভালো কাকিমা চালিয়ে যাও ।


কাকিমা ---এসব শুনে আমাকে তুই খুব খারাপ মহিলা ভাবছিস তাই না ?????

আমি ----আরে না না কাকিমা প্লীজ এইভাবে বোলো না আমি জানি তুমি খুব ভালো কাকিমা ।

কাকিমা --- সত্যি বলছিস ??????

আমি ----হুমম একদম সত্যি বলছি ।

এরপর আমরা কথা বলতে বলতে যাচ্ছি হঠাৎ মনে পরল এক প্যাকেট "কন্ডোম" নিয়ে নিই কারন প্রোটেকশন ছাড়া চুদে কাকিমাকে আমি বিপদে ফেলতে পারবো না । যদিও কন্ডোম পরে চুদতে আমি একদম পছন্দ করি না তবুও রিস্ক নিতে চাইনা । আসলে কাকিমা বিধবা মহিলা তাই প্রোটেকশন নিয়েই চোদা ভালো ।

এরপর একটা ওষুধ দোকান দেখে বাইকটা দাঁড় করালাম। কাকিমা অবাক হয়ে বলল --- কি হল বাবু এখানে দাঁড়ালি কেনো ????

আমি ---একবার নামো দরকার আছে তুমি দাঁড়াও আমি এখুনি আসছি বলতেই কাকিমা নেমে যেতে আমি ওষুধ দোকানে গেলাম । তারপর এক প্যাকেট দামী ম্যানফোর্স কন্ডোম নিলাম । এরপর ভাবলাম একটা আই-পিল ও নেওয়া থাক যদি কাকিমা কন্ডোম ছাড়া চুদতে দেয় হয়তো পিলটা তখন কাজে লাগবে। আমি একটা আই-পিল ও নিয়ে নিলাম তারপর টাকা মিটিয়ে প্যান্টের পকেটে ঢোকাতে ঢোকাতে সামনে তাকিয়ে দেখি কাকিমা আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে ।

এরপর আমি বাইকে উঠে কাকিমাকে বসতে বলতেই কাকিমা আগের মতোই আমাকে জড়িয়ে ধরে পিঠে মাই ঠেসে বসল । এরপর একটু যাওয়ার পরেই কাকিমা ফিসফিস করে বলল --- এই বাবু তুই কি কিনতে গেলিরে ????

আমি --- আমার মায়ের জন্য কয়েকটা গ্যাসের ওষুধ নেবার ছিল তাই নিলাম ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল --- উমমম শয়তান আমাকে কি তুই খুব বোকা পেয়েছিস নাকিরে ???  আমি জানি তুই কি কিনতে গিয়েছিলিস ।

আমি ---- আচ্ছা তুমিই তাহলে বলো কি কিনলাম ????

কাকিমা ফিসফিস করে বলল --- "কন্ডোম" কিনেছিস তাইনা ???

আমি --- সেটা এখন বলব না পরে তুমি বুঝবে ।

কাকিমা --- আর ন্যাকামি করিস না তোর মতলব আমি সবই বুঝেছি আমি এক ছেলের মা বুঝেছিস !!!!!

এরপর দুজনে গল্প করতে করতে আরো কিছুটা গিয়ে আমার মনে হলো কাকিমাকে চোদার  যখন সুযোগ পেয়েছি আজ কম করে দুবার চুদবই আর কাকিমা বার বার বলছিল যে বাড়িতে গিয়ে রান্না করতে হবে তাই ভাবলাম ভাল রেষ্টুরেন্ট থেকে কিছু খাবার কিনে নিই তাহলে ওসব রান্না বান্নার ঝামেলা থাকবে না আর চোদার সময়টাও বেশি পাবো ।

একটু কাছেই গিয়ে একটা রেষ্টুরেন্টের সামনে দাঁড়ালাম । 
কাকিমা বলল -- কিরে আবার দাঁড়ালি কেনো আর কিছু কিনতে বাকি আছে নাকি ????

আমি --- তোমাকে বাড়ি গিয়ে কষ্ট করে রান্না করতে হবে না আমি খাবার কিনে নিচ্ছি ।

কাকিমা ---আরে থাক না আবার ওসব কেনার কি দরকার ?????

আমি --- বলো কি খাবে ??????

কাকিমা ---- আচ্ছা তাহলে বিরিয়ানি কিনে নে আর শোন তোর বন্ধুর জন্যে ও এক প্যাকেট বেশি নিয়ে নিস ।

আমি ----ঠিক আছে বলে চার প্যাকেট বিরিয়ানি কিনে নিয়ে বিল মিটিয়ে আবার কাকিমার বাড়ির দিকে চললাম ।

বাড়ির কাছাকাছি এসেই কাকিমা ভালো করে মাথায় ঘোমটা টেনে নিয়ে আমার থেকে কিছুটা পিছিয়ে বসল । এরপর কাকিমার বাড়ির ভিতরে আমি বাইক নিয়েই ঢুকে পরলাম । কাকিমা বাইক থেকে নেমে আমাকে বাইকটা একপাশে রাখতে বলল । আমি বাইকটা একপাশে রেখে দিলাম । কাকিমা সামনের মেন গেটটা বন্ধ করে চাবি দিয়ে দরজা খুলে ঘরে ঢুকে আমাকে ভিতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দিল । কাকিমার বাড়ির ঘড়িতে দেখলাম দুপুর ১২: ০৫ । 

অনেকদিন পর কাকিমার বাড়িতে এলাম।
কাকিমার দুটো ছোটো ছোটো পাকা ঘর আর ঘরের ভিতরেই একটা বড় লম্বা বারান্দা আছে । একটাতে কাকিমা থাকে আর একটাতে কাকিমার ছেলে থাকে । পুরো বাড়িটা উঁচু পাঁচিল দিয়ে ঘেরা। বারান্দার একটু দূরেই একটা কলতলা যেখানে কাকিমা চান করত আর ঘরের সঙ্গেই ছোট রান্নাঘর আছে । তবে এবারে এসে দেখলাম যে ঘরের সঙ্গেই একপাশে এটাচ বাথরুম আর পায়খানা , দেখেই মনে হচ্ছে নতুন তৈরী করেছে । 

আমি পুরো বাড়িটা দেখছি কাকিমার কথায় হুশ ফিরল ।
কাকিমা বলল----- কিরে এত কি দেখছিস যা গিয়ে হাত মুখ ধুয়ে নে । 

আমি কাকিমাকে একবার উপর থেকে নীচে পর্যন্ত দেখলাম তারপর আর দেরী না করে বিরিয়ানির প্যাকেটগুলো টেবিলে রেখে কাকিমার কাছে গিয়ে জড়িয়ে ধরলাম আর মুখে গালে চুমু খেতে শুরু করলাম ।

কাকিমা বলল --- এই বাবু কি করছিস ছাড় চল আগে হাত মুখ ধুয়ে আসি তারপর যা করার করিস ।

আমি চুমু খেতে খেতে বললাম --- না কাকিমা আমি আর দেরী করতে চাইনা আগে সব কিছু হবে তারপর বাকি কাজ ।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কাকিমা এবার আমাকে জড়িয়ে ধরে বলল --- উফফ বাব্বা তোর তো দেখছি আর তর সইছে না আচ্ছা নে যা করার কর তবে ধীরে সুস্থে কর তাড়াহুড়ো করিস না আমি তো আর পালিয়ে যাচ্ছি না ।

আমি এবার কাকিমার মুখে চুমু খেতে খেতে পিছনে হাত নিয়ে গিয়ে কাপড়ের উপর দিয়েই নরম পাছাটা টিপতে টিপতে ওনার নরম কমলা লেবুর মত ঠোঁটটা চুষতে লাগলাম । কাকিমাও আমার ঠোঁটটা চুষতে শুরু করল । আমরা দুজনে দুজনের ঠোঁট চুষে চুষে খাচ্ছি। এরপর আমি আমার জিভটা কাকিমার মুখে ঢুকিয়ে দিলাম । কাকিমা আমার জিভ চুষে দিচ্ছে আর একটু পরেই আমি কাকিমার জিভটা চুষে দিচ্ছি ।

এইভাবেই পাঁচ মিনিট কেটে গেল । এবার আমি সামনে একটা হাত এনে কাকিমার আঁচলটা কাঁধ থেকে নামিয়ে দিলাম ।তারপর ব্লাউজের উপর দিয়েই আমি মাইগুলোকে চটকাতে লাগলাম আর ঠোঁট চুষতে থাকলাম । উফফ কি নরম তুলতুলে মাই টিপতে খুব মজা পাচ্ছি । কাকিমা সুখে গুঁঙিয়ে উঠছে আর আমাকে আরও জোরে বুকে চেপে ধরছে ।

কয়েক মিনিট মাই টেপার পর আমি কাকিমার ব্লাউজের বোতামগুলো খুলতে যেতেই কাকিমা আমার হাত ধরে বাধা দিয়ে ফিসফিস করে বলল ---- এই বাবু এখানে নয় ঘরের ভিতরে চল।

আমি সঙ্গে সঙ্গে কাকিমাকে কোলে তুলে নিয়ে বললাম --- কোন ঘরে যাবে বলো ????

কাকিমা হেসে বলল -----আমার ঘরেই চল ।

আমি কাকিমাকে কোলে তুলে কাকিমার ঘরে ঢুকে বিছানার সামনে দাঁড় করিয়ে দিলাম । কাকিমা বলল একটু দাঁড়া আগে ঘরের জানালাগুলো বন্ধ করে দিই কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে বলেই কাকিমা তাড়াতাড়ি সব জানালাগুলো বন্ধ করে ঘরের টিউব লাইট জ্বালিয়ে দিল ।

এরপর আমার কাছে এসে দাঁড়াতেই আমি আবার কাকিমাকে জড়িয়ে ধরলাম । এরপর দুজনে দুজনকে কিছুক্ষন চুমু খেয়ে কাকিমার ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে দিলাম । কাকিমা ভিতরে একটা সাদা ব্রা পরে আছে । উফফফ কাকিমার মাইগুলো এত বড় বড় যেনো মনে হচ্ছে ব্রা ছিঁড়ে এখুনি বেরিয়ে আসবে । এরপর আমি পিছনে হাত নিয়ে গিয়ে ব্রার হুকটা খুলে দিতেই বড় বড় মাইদুটো দুলে বেরিয়ে এল ।
উফফফ সত্যি বলছি এত বড় বড় মাই আমি জীবনে দেখিনি । আর কাকিমার মতো মাঝবয়সী মহিলার বুক ঠাসা খাড়া খাড়া  মাইদুটো দেখে আমি সত্যিই অবাক হয়ে গেলাম । মাইদুটো দেখে মনেই হবেনা যে এই মহিলার আমার মতো বয়সী একটা ছেলে আছে । একদম খাড়া খাড়া মাই ঝুলে যায়নি ।
কাকিমার মাইদুটো আমি দুচোখ ভরে দেখছি । আগেই বলেছি কাকিমার মাইদুটো ৩৮ সাইজের হবেই আর ভালোই ফর্সা । মাইয়ের খয়েরী বোঁটাগুলো একদম খাড়া হয়ে আছে আর গোল এরিয়াল বলয়টা বেশ বড় ও বাদামী রঙের ।

আমি মাইগুলোকে একদৃষ্টিতে দেখছি দেখে কাকিমা লজ্জা পেয়ে বলল --- এই বাবু অমন করে কি দেখছিস এর আগে কারো দুধ দেখিসনি নাকি ??????

আমি ---- হ্যা দেখেছি তবে তোমার মতন এত সুন্দর খাড়া আর বড় মাই আমি জীবনে দেখিনি ।
কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ধ্যাত অসভ্য ! শুধু মিথ্যা কথা আমি জানি তুই বাড়িয়ে বাড়িয়ে বলছিস । এগুলো মোটেই অতটাও সুন্দর নয় যতটা তুই বলছিস আমার বিশ্বাসই হয়না ।।

আমি ---- না কাকিমা একদম সত্যি বলছি তোমার বিশ্বাস না হলে আমার কিছুই করার নেই  আমি তোমার এই মাইগুলোর প্রেমে পাগল গো কাকিমা বলেই আমি আর থাকতে না পেরে একটা মাই টিপতে আর অন্য মাইটা চুষতে শুরু করলাম ।
কাকিমা আমার মাথার চুলটা খামচে মাইয়ে চেপে ধরল । আমি দুধ চোষার মতো শুকনো মাইগুলো বদলে বদলে চুষতে লাগলাম আর দুহাতে পকপক করে টিপতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল ।

মিনিট পাঁচেক মাইগুলোকে বদলে বদলে চোষার পর আমি কাকিমার পরনের বাকি শাড়িটা টেনে খুলে দিলাম । তারপর সায়ার দড়িটা ধরে টান দিতেই খুলে ঝপ করে পায়ের কাছে পরে গেল । কাকিমা আমার সামনে এখন শুধু একটা কালো প্যান্টি পরে দাঁড়িয়ে আছে । উফফফফফ কি দেখতে লাগছে কাকিমাকে । আমরা এখন কেউ কারো সঙ্গে কথা বলছি না শুধু কাজে ব্যস্ত ।

এরপর আমি মাই ছেড়ে মুখ নামিয়ে মুখটা চর্বি জমা থলথলে পেটে ঘষতে ঘষতে গোল নাভিটা চেটে দিতেই কাকিমা একটু কেঁপে উঠল । এবার আমি কাকিমার বড় গোল নাভির ভিতরে জিভ ঢুকিয়ে নাড়াতে লাগলাম ।
কাকিমা দুহাতে আমার মাথাটা পেটে চেপে ধরল । আমি বেশ কিছুক্ষন থলথলে পেট নাভি চাটার পর কাকিমার প্যান্টিতে হাত দিয়ে দেখি গুদের ফুটোর কাছে ভিজে আর চটচট করছে । বুঝলাম কাকিমার গুদের কামরস বের হতে শুরু করে দিয়েছে ।

আমি এবার কাকিমার প্যান্টিটা ধরে নামাতে যেতেই কাকিমা বাধা দিয়ে বলল --- না বাবু  আগে তুই নিজের জামা প্যান্ট খোল তারপর আমার সব খুলবি ।

আমি হেসে উঠে দাঁড়িয়ে জামা আর প্যান্টটা তাড়াতাড়ি খুলে ফেললাম আর মেঝেতে রেখে দিলাম। এখন আমি শুধু একটা লাল জাঙ্গিয়া পরে দাঁড়িয়ে আছি আর আমার বাড়াটা খাড়া হয়ে জাঙ্গিয়ার ভিতরে ফুঁসছে । কাকিমা আমার ফোলা জাঙ্গিয়াটা দেখে মুচকি হেসে বলল --- বাব্বাহহহ তোর তো অবস্থা খুবই খারাপ রে ।

আমি ----তোমাকে দেখেই এমন অবস্থা হয়েছে গো কাকিমা ।

কাকিমা একটু লজ্জা পেয়ে বলল --- ধ্যাত কি যে বলিস আমার মতো বুড়িকে দেখে কি লাভ ??? কি আর আছে আমার এই বুড়ি শরীরের মধ্যে সব তো শেষ ।

আমি কাকিমাকে আবার জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করে বললাম ---- না কাকিমা তুমি মোটেই বুড়ি হয়ে যাওনি তুমি এখনো যুবতী মেয়েদের মতোই আছো গো তোমার এই রুপ যৌবনে আমি মুগ্ধ ।

কাকিমা ---- থাক থাক হয়েছে তুই আর তেল মারিস না বাপ ।

আমি কাকিমার ভরাট পাছাটা টিপতে টিপতে বললাম ---- তেল মারছি না গো কাকিমা যেটা সত্যি সেটাই বলছি।

কাকিমা ---- আচ্ছা আমি আর দাঁড়াতে পারছিনা এবার তুই বিছানাতে চল আর যা করার শুরু কর ।

আমি আবার কাকিমাকে কোলে তুলে বিছানাতে চিত করে শুইয়ে দিলাম । এরপর আমি উঠে কাকিমার বুকে শুয়ে আবার চুমু খেতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে শুয়ে আছে আর আমার আদর খাচ্ছে  । আমি কাকিমার সারা মুখে, গালে ,কপালে, গলাতে চুমু খেতে খেতে মাইগুলো দুহাতে টিপতে টিপতে বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম। কাকিমা চোখ বন্ধ করে ঘন ঘন নিঃশ্বাস নিতে নিতে ফোঁস ফোঁস করে গোঁঙাতে লাগল ।

আমি মাই চুষতে চুষতে দাঁত দিয়ে বোঁটাটা আলতো করে কামড়ে দিতেই কাকিমা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে নিতে আমার চুলটা খামচে ধরে বলল ---এই বাবু দুধ খাচ্ছিস খা কিন্তু বোঁটাতে কামড়ে দিস না বাপ দাগ পরে যাবে ।

আমি --- কিচ্ছু হবে না আমি আদর করেই খাচ্ছি আমাকে খেতে দাও ।

কাকিমা ---- কি আর আছে এই দুধে যে শুকনো বোঁটাগুলো এইভাবে মজা করে খাচ্ছিস ?????

আমি ---- তোমার এই মাইগুলোর জন্য আমি পাগল গো কাকিমা তুমি ওসব বুঝবে না  আমাকে মন ভরে তোমার মাইগুলো খেতে দাও বলেই দুধ টানার মত বোঁটাগুলো চোঁ চোঁ করে টেনে টেনে চুষতে লাগলাম ।

কিছুক্ষণ মাই চোষার পর আমি এবার এগোতে লাগলাম । এরপর আমি কাকিমার থলথলে পেটটা চেটে গুদের কাছে মুখটা এনে দেখলাম প্যান্টিটা রসে ভিজে চটচট করছে । আমি এবার কাকিমার প্যান্টিটা ধরে খুলতে শুরু করতেই কাকিমা পোঁদটা তুলে সাহায্য করল। প্যান্টিটা খুলেই আমি অবাক হয়ে গেলাম কারন কাকিমার গুদে একটুও চুল নেই পুরো পরিষ্কার গুদ। কাকিমার গুদটা বেশ ফুলো আর গুদের ঠোঁটটা একটু কালচে রঙের । গুদের উপরের ক্লিটোরিসটা একটু বড় আর চেরাটার দুপাশের পাপড়িগুলো পাশাপাশি সেঁটে আছে দেখে বুঝলাম যে এই গুদে বাড়া ঢুকলেও বেশি বড় আর মোটা বাড়া ঢোকেনি । কারন গুদের ফুটোটা বেশি ফাঁক হয়ে নেই তাই ফুটোর চামড়াটা টাইট হয়ে আছে ।

আমি এবার গুদটার কাছে মুখ নিয়ে গিয়ে
গুদের গন্ধটা শুঁকলাম । আহহহ কেমন একটা আঁষটে সোঁদা সোঁদা গন্ধ পাচ্ছি । অবশ্য এর আগেও মহিলাদের গুদ চোষার সময় আমি এই গন্ধটা বহুবার পেয়েছি । আসলে মহিলারা খুব উত্তেজিত হয়ে গেলে গুদ থেকে কামরস বেরিয়ে একরকম তীব্র ঝাঁঝালো একটা গন্ধ বেরিয়ে আসে ।
আমি আর দেরী না করে দুআঙুল দিয়ে গুদের ফুটোটা দুপাশে সরিয়ে ভিতরটা দেখলাম । উফফ গুদের ভিতরটা একদম টকটকে লাল আর ভিতরের পাঁপড়িগুলো গোলাপের মতন খাঁপে খাঁপে সাজানো । আমি জানি যে চোদার সময় গুদের ভিতরের এই পাপড়িগুলোই বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আর এতেই চরম সুখ পাওয়া যায় ।

এরপর আমি আমার জিভটা দিয়ে গুদের চেরাটা চাটতে শুরু করতেই কাকিমার শরীরটা থরথর করে কেঁপে উঠল আর আমার মাথাটা দুহাতে ধরে গুদ থেকে সরিয়ে দিয়ে বলল --- এই বাবু কি করছিস মুখ সরা ,ওটা নোংরা জায়গা ওখানে মুখ দিসনা বাপ ।

আমি --- তোমার কোনো জায়গায় নোংরা নয় কাকিমা আমাকে চুষতে দাও ।

কাকিমা --- না না চুষতে হবে না তুই অন্য কিছু কর বাপ ।

আমি ---- আচ্ছা আমাকে একটু চুষতে দাও যদি তোমার ভালো না লাগে তাহলে আর চুষবো না ।

কাকিমা ---- ঠিক আছে তুই যা খুশি কর ।

আমি আবার গুদে মুখ দিয়ে চুষতে লাগলাম আর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙলী করতে   শুরু করলাম। গুদে আঙুল ঢুকিয়ে বুঝতে পারছি যে গুদের ভিতরটা খুব টাইট আছে আর ভিতরে খুব গরম ও হরহরে রসে ভরা ।

কয়েক মিনিট এরকম আঙলী করার পর কাকিমা খুব গরম হয়ে এবার পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । আমি এবার কাকিমার ক্লিটোরিসটা মুখে নিয়ে চুষতে চুষতে একহাতে গুদে আঙলী করতে করতে অন্যহাতে একটা মাই পকপক করে টিপতে লাগলাম ।

এইভাবেই আরও মিনিট চারেক করার পরেই কাকিমা জোরে শিতকার দিতে শুরু করল আর বলল --- আহহ বাবু তুই একি সুখ দিচ্ছিসরে আমি মরে যাবো আহহহ আমার তলপেটের ভিতরটা কেমন করছে রে বলতে বলতে দুহাতে আমার মাথাটা গুদে চেপে ধরে কয়েকবার ঝাঁকুনি দিয়ে পুরো শরীরটা থরথর করে কেঁপে কেঁপে উঠে গুদের রস খসিয়ে দিলো ।
রস খসার সময় কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর চেরাটা দিয়ে হরহর করে ঘন রস বেরিয়ে আসছে । আমি কাকিমার গুদের ওই ঘোলা ও আঁষটে রসটা চেটে পুটে খেয়ে নিলাম । রসটাতে কেমন একটা যেন আঁষটে গন্ধ পাচ্ছি । যাইহোক গুদের রস খেয়ে মাথা তুলে দেখি কাকিমা চোখ বন্ধ করে শুয়ে জোরে জোরে হাঁপাচ্ছে আর বুকের খাড়া খাড়া মাইগুলো নিঃশ্বাসের সাথে সাথে উঠছে আর নামছে ।

এদিকে আমার অবস্থা খুবই খারাপ কারন আমার বাড়াটা ফুলে ফেঁপে খুব টনটন করছে ভাবছি আর বেশি দেরী করা ঠিক নয় এবার চুদতেই হবে । আর কাকিমাকে শুধু চুদলেই হবেনা চোদার চরম সুখটাও দিতে হবে তবেই তো কাকিমা আমাকে নিজে ডেকে চোদাবে ।

যাইহোক আমি আবার কাকিমার বুকের উপর উঠে মুখে চুমু খেয়ে আদর করে বললাম ---ও কাকিমা কেমন লাগলো সুখ পেলে ???

কাকিমা মিচকি হেসে বলল --- উফফ বাবু তুই কি সুখ দিলিরে আমি জীবনেও এতো সুখ পাইনি ।

আমি ----আরে সুখ আর কোথায় পেলে আসল সুখটাই তো এখনও দিতে বাকি আছে ।

কাকিমা হেসে বলল--- নে তবে শুরু কর আর দেরী করিস না ।

আমি উঠে বললাম ---শুরু তো করবই তার আগে আমার বাড়াটা চুষে দাও, কি চুষবে তো নাকি ??

কাকিমা মুচকি হেসে বলল --- হ্যা চুষবো না কেনো কই দে চুষে দিচ্ছি ।

আমি এবার কাকিমার বুক থেকে উঠে জাঙ্গিয়াটা খুলে ফেলতেই আমার বাড়াটা খাড়া হয়ে কাকিমার মুখের সামনে দুলতে লাগল । কাকিমা আমার বাড়াটা চোখ বড় বড় করে দেখে বলল --- ওরে বাপরেএএএএএ এটা কি-রে! এত্তোওওওওওও বড় আর কি মোটা ।

আমি ----তোমার পছন্দ হয়েছে ??

কাকিমা মুচকি হেসে বলল ---- ধ্যাত জানি না যা ।

আমি হেসে বললাম -----আচ্ছা নাও চোষো ।

কাকিমা একহাত দিয়ে বাড়াটাকে ধরে মুন্ডিটা চেটে তারপর মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল আর একহাতে বিচির থলিতে হাত বুলিয়ে টিপে টিপে দিচ্ছে । কাকিমার গরম মুখে বাড়াটা ঢুকতে আরামে আমার দুচোখ বন্ধ হয়ে এল । কাকিমা আইসক্রিম চোষার মতো করে বাড়াটা চুষতে লাগলো । চোষার কায়দা দেখেই বুঝলাম কাকিমা বাড়া চোষাতে অভ্যস্থ ।
মিনিট তিনেক চোষার পর আমি কাকিমার মাথাটা দুহাতে ধরে মুখেই ছোট ছোট ঠাপ মারতে লাগলাম । কাকিমা হঠাত বাড়াটা মুখ থেকে বের করে দম নিতে নিতে বলল --- এই বাবু দেখিস আমার মুখের ভিতরে মাল ফেলে দিসনা যেনো ।

আমি --- আমার এতো সহজে মাল বের হয়না আর বের হলেও নাহয় খেয়ে নিও অসুবিধার কি আছে ??

কাকিমা নাক সিটকে বলল--- এমা ছিঃ ! আমি খেতে পারবো না আমার ঘেন্না লাগে ।

আমি --- তুমি এর আগে বাড়া চুষে মাল খেয়েছো ?

কাকিমা ----হ্যা কয়েকবার খেয়েছি তবে খুব ঘেন্না লাগে আর একবার তো খেয়ে বমিও হয়ে গিয়েছিল ছিঃ তারপর থেকে আর খাইনা ।

আমি ---- আচ্ছা তোমাকে খেতে হবে না আর ভয় নেই আমি মাল তোমার মুখেও ফেলবো না তুমি নিশ্চিন্তে চুষতে থাকো ।

কাকিমা হেসে বলল ---হুমমম তাহলে ঠিক আছে  বলেই আবার বাড়াটা চুষতে শুরু করল । আরও দু/চার মিনিট চোষার পর কাকিমা বলল --- আর চুষতে পারবো না চোয়াল ব্যাথা করছে তুই এবার আসল কাজটা শুরু কর তো বলেই চিত হয়ে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে দিলো ।

আমি তো চোদার জন্য একদম রেডি তাই উঠে কাকিমার দুপায়ের মাঝে হাঁটু গেড়ে বসে কাকিমার দুটো পা ফাঁক করে গুদের চেরাতে আর ক্লিটোরিসটাতে বাড়ার মুন্ডিটাকে একটু ঘষতেই কাকিমা হিসহিসিয়ে উঠল । তারপর আমি গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে সবে ঠাপ মারতে যাবো কাকিমা গুদের মুখে হাত চাপা দিয়ে বলল --- এই এই বাবু একটু দাঁড়া ঢোকাস না ।

আমি অবাক হয়ে বললাম ---- কি হলো কাকিমা ??

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ---- উমমম ন্যাকা! কি হলো জানিস না আগে কন্ডোম পরে নে তারপর ঢোকাবি ।

আমি --- কন্ডোম ! কোথায় কন্ডোম ??

কাকিমা ---- এই বাবু একদম শয়তানি করবি না তখন তোকে আমি ওষুধ দোকান থেকে কন্ডোম কিনতে দেখেছি তোর ওই প্যান্টের পকেটেই আছে ,নে কন্ডোমটা বের করে একটা পরে তারপর ঢোকা ।

আমি এবার কাকিমার কাছে ধরা পরে গেছি তাই বললাম ---- আরে দূর কন্ডোম পরে চুদে মজা নেই আমি কন্ডোম ছাড়াই চুদবো বলে কাকিমাকে বুকে জড়িয়ে ধরে মুখে চুমু খেতে লাগলাম ।

কাকিমা ---- না বাবু আমার কথাটা শোন কন্ডোম ছাড়া করিস না, কিছু অঘটন ঘটে গেলে আমি যে কাউকে মুখ দেখাতে পারবো না ।

আমি ----কিচ্ছু হবেনা কাকিমা আমি তো আছি নাকি ! আচ্ছা আমি কি তোমাকে বিপদে ফেলতে পারি বলো, তুমি আমার উপর সম্পূর্ণ ভরসা রাখতে পারো ।

কাকিমা --- তুই কেনো বুঝতে পারছিস না ! আচ্ছা তুই কি জানিস আমার এখনও রেগুলার মাসিক হয় ?? আর সেই জন্যই আমি বেশি ভয় পাচ্ছি কারন তোর মালের একফোঁটা ভেতরে ফেললেই আমার পেটে বাচ্ছা এসে যেতে পারে , আর তুই কি সেটাই চাস বল ??

আমি কাকিমার মাইগুলো টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে বললাম ----- না না কাকিমা  আমি তোমাকে বিপদে ফেলতে চাই না ,আচ্ছা আমার একটা কথা রাখবে ???????

কাকিমা ---- বল কি কথা ?????

আমি ---- প্রথমে তোমাকে কন্ডোম ছাড়াই একটু চুদে নিই তারপর বাড়া বের করে কন্ডোমটা পরে নেবো তাহলে হবে তো ?????? ( আসলে আমি এটা একটা চাল চাললাম কারন আমি কন্ডোম ছাড়াই কাকিমাকে চুদতে চাই )

কাকিমা ----তার আগে বল কন্ডোম ছাড়া ঢোকালে তুই নিজেকে ঠিক রাখতে পারবি তো ??? মানে খুব বেশি উত্তেজিত হয়ে ভুল বসতঃ মাল ভেতরে ফেলে দিবি নাতো তাহলে ঢোকাতে দেবো  ।

আমি ---- না না ভুল কিছু করবো না । আমি নিজেকে কন্ট্রোল করতে পারবো ও নিয়ে তুমি ভেবো না ।

কাকিমা ---- ঠিক আছে তাহলে ঢোকা কিন্তু
সাবধানে করবি আর কিছুক্ষন করার পরেই বাড়াটা বের করে কন্ডোম পরে নিবি কথাটা মনে থাকে যেন ।

আমি -- ঠিক আছে কাকিমা মনে থাকবে এবার তো ঢোকাতে দাও বলে আবার উঠে আগের মতো পজিশন নিয়ে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের ফুটোতে সেট করলাম ।

কাকিমা হিসহিসিয়ে বলল ----প্রথমে একটু আস্তে আস্তে ঢোকাবি তোর বাড়াটা খুব মোটা নাহলে ব্যাথা লাগবে ।

আমি--- ঠিক আছে বলে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে গুদে ঢোকাতে লাগলাম । কাকিমা দুপা দুদিকে ফাঁক করে চোখ বন্ধ করে নিজের ঠোঁট কামড়ে শুয়ে আছে । আমি বুঝতে পারছি আমার বাড়াটা গরম রসে ভরা গুদের মধ্যে আসতে আসতে ঢুকে যাচ্ছে । গুদটা এত টাইট লাগছে যে এবার আমি কাকিমার কোমরটা শক্ত করে দুহাতে চেপে ধরে একটা জোরে রাম ঠাপ মারতেই পুরো বাড়াটাই গুদের ভিতরের পাঁপড়িগুলোকে সরিয়ে ভচচচচ করে ভিতরে ঢুকে গেল । কাকিমা আহহহ মাগোওওওওও মরে গেলাম গোওওও বলে বিছানার চাদরটা খামচে ধরে মাথাটা এপাশ ওপাশ করতে লাগল । কাকিমার কোঁচকানো মুখটা দেখে বুঝলাম খুব ব্যাথা পেয়েছে । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরের পাঁপড়িগুলোকে সরিয়ে ঢুকে গেছে আর ভিতরে একদম এঁটে বসেছে । উফফফ কাকিমার গুদের ভিতরটা কি গরম আর খুব টাইট গুদ ।

আমি এবার কাকিমার বুকের উপর শুয়ে মুখে, গালে, ঠোঁটে চুমু খেতে খেতে আদর করে বললাম --- খুব লেগেছে কাকিমা ?????

কাকিমা ---- হুমমম লাগবে না ??? ওতো জোরে কেউ ঢোকায় গাধা কোথাকার ।

আমি ---- তাহলে বের করে নিই ?????

কাকিমা এবার নিজের দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে মুখ ভেঁঙচিয়ে বলল ----- উমমম ঢং ! এক ঠাপে পুরোটা ঢুকিয়ে এত কষ্ট দিয়ে এখন বের করার কথা বলছিস ??? তোকে বের করতে দিলে তো বের করবি ।

আমি ---- তাহলে এবার শুরু করি ????

কাকিমা মিচকি হেসে বলল ----- হুমমম শুভ কাজে দেরী করতে নেই এতে অমঙ্গল হয় ,নে এবার ঠাপা ।

আমি এবার কোমর তুলে ধীরে ধীরে ঠাপাতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে শুয়ে আছে । আমি কাকিমার বুকে শুয়ে ঠাপাতে ঠাপাতে কাকিমার মুখে গালে চুমু খেতে খেতে নরম ঠোঁটটা চুষতে লাগলাম । কাকিমাও আমার ঠোঁটটা চুষতে চুষতে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল ।

মিনিট দুয়েক চোদার পর কাকিমার গুদে আরো রস এসে গুদটা খুব পিচ্ছিল হয়ে গেল আর এতে আমার বাড়াটা খুব সহজেই গুদে ঢুকতে আর বের হতে লাগল । আমি ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর কাকিমাও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । এবার কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে আমি সুখে ভাসতে লাগলাম। কাকিমার গুদের ভেতরের গরম তাপটা বাড়া দিয়ে যেন আমার সারা শরীরে প্রবেশ করছে উফফফ কি আরাম ।

কাকিমার গুদের ভিতরের গরম তাপটা আমার পুরো বাড়াটা দিয়ে সারা শরীরে প্রবেশ করছে । আর চোদার সময় কাকিমার গুদটা এত টাইট লাগছে যে মনেই হচ্ছে না আমি আমার বয়সী একটা ছেলের মাকে চুদছি । সত্যি বলছি এর আগে আমি দুটো বিবাহিত মহিলাকে অনেকবার চুদেছি ঠিকই কিন্তু তাদের গুদ এতো টাইট নয় তুলি কাকিমার থেকে তাদের গুদ অনেক ঢিলে আর তাদের মাইগুলোও টিপিয়ে চুষিয়ে ঝুলে লাউয়ের মতো থলথলে হয়ে গেছে । আর তুলি কাকিমার ডবকা মাইগুলোর কথা কি আর বলবো এরকম মাই আগে টেপা তো দূরের কথা আমি চোখেই দেখিনি ।

যাইহোক আমি এবার ঠাপাতে ঠাপাতে কাকিমার ডবকা মাইগুলো একহাতে টিপতে টিপতে মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলাম । কাকিমা আমার মাথাতে হাত বুলিয়ে চুলে বিলি কেটে দিচ্ছে । আমি একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাঝে মাঝেই আমি ঠাপের গতি কমিয়ে চোদার সময়টা বাড়িয়ে নিচ্ছি ।।

আমার পুরো বাড়াটাই এখন ভচভচ করে কাকিমার গুদে ঢুকছে আর বেরোচ্ছে । আমি চুদতে চুদতে অবাক হয়ে যাচ্ছি কারন ঠাপানোর সময় আমার পুরো বাড়াটা যখন গুদে ঢুকছে কাকিমা গুদ আলগা করে ঢোকার জায়গা করে দিচ্ছে আবার যখন বের হয়ে আসছে তখন কাকিমা অদ্ভুতভাবে গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে । সত্যি বলছি কাকিমাকে চুদে এক অতুলনীয় সুখ পাচ্ছি যা আগে কখনও আমি পাইনি ।

মিনিট পাঁচেক চোদার পর কাকিমা আমাকে বুকে চেপে ধরে আহহহহহ মাগোওওওওও কি আরাম পাচ্ছি রে বাবু তুই আরো জোরে জোরে চোদ আমার তলপেটটা কেমন করছে উফফফ আহহহ বেরিয়ে গেল রে বলেই গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের রস খসিয়ে দিলো । গুদের রস খসার সময় কাকিমার গুদটা খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমি ঠাপ না থামিয়ে রস খসা গুদেই ঠাপিয়ে চললাম । সারা ঘরে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে । ঠাপের সাথে সাথে কাকিমার পুরানো কাঠের খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে যেন এখুনি হুর-মুর করে ভেঙে পড়ে যাবে ।

কাকিমা গুদের রস খসিয়ে চোখ বন্ধ করে শুয়ে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে ঠাপ খাচ্ছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ---- কিগো কাকিমা কেমন লাগলো ??????

কাকিমা চোখ খুলে আমাকে দেখে মুখে গালে চুমু খেয়ে আদর করতে করতে বলল ---- উফফ কি আরাম পেলামরে বাবু পুরো শরীরটা হালকা হয়ে গেল ।

আমি ---- আচ্ছা এবার তুমি কি একটু চুদবে নাকি ???? তাহলে আমার উপরে উঠে ঠাপাও ।

কাকিমা ---- আরে না না পরপর দুবার রস বেরিয়ে এখন আমার আর একটুও দম নেই আমি ঠাপাতে পারবোনা তুই যেমনভাবে করছিস এইভাবেই করতে থাক বাপ উফফফ আহহহ খুব মজা পাচ্ছি ।

আমি ----আচ্ছা তুমি তাহলে শুয়ে শুয়ে শুধু আরাম করে ঠাপ খেতে থাকো আমিই ঠাপাই বলে কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম ।

কাকিমা ---- সে তো ঠাপ খাচ্ছিই কিন্তু তুই আর কতক্ষন করবি এবার তো কন্ডোমটা পরে নে ।

আমি ---- আরে দূর কন্ডোম পরে চুদে সুখ পাবোনা ,আমাকে এইভাবেই আরাম করে চুদতে দাও তো ।

কাকিমা ---- এই বাবু শয়তানি করবি না তুই কিন্তু আমাকে কথা দিয়েছিস যে কিছুক্ষন করার পর কন্ডোম পরে নিবি, লক্ষ্মীটি এবার তুই কন্ডোমটা পরে নে নাহলে নিজেকে আর ধরে রাখতে পারবি না শেষে সব গন্ডগোল হয়ে যাবে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ---আরে ওসব নিয়ে তুমি একদম ভেবো না আমি নিজেকে ঠিক কন্ট্রোল করে নেবো আর দরকার হয় ""মাল বাইরে ফেলবো "" তুমি নিশ্চিন্তে ঠাপ খাও তো।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল -----উমমম ঢং! "বাইরে ফেলবো না ছাই" , ওরকম বাহাদুরী আমার জানা আছে । সব ছেলেরাই চোদার শুরুতে, বাইরে ফেলবো অমুক তমুক ওরকম মন ভোলানো কথাই শুধু মুখে বলে আর শেষে সব ভেতরেই ফেলে ফুসসসসসসসসস । খবরদার বাবু মাল ভেতরে ফেলবি না সাবধানে চোদ আর নাহলে এখনও সময় আছে কন্ডোমটা পরে নিয়ে যতখুশি চোদ আমি কিছু বলবো না।

আমি দুহাতে কাকিমার মাইদুটো পকপক করে টিপতে টিপতে কোমর তুলে তুলে ঘপাঘপ ঠাপাতে ঠাপাতে কাকিমাকে বললাম --- নাগো কাকিমা আমার উপর ভরসা রাখো ভয় নেই মাল ভেতরে ফেলবো না গো।

কাকিমা ---- হুমমম আমি ও সেটাই চাই তুই যত খুশি চোদ কিন্তু খুব সাবধানে একফোঁটাও মাল যেন ভেতরে না পরে এই বলে দিলাম ।

আমি ---- আচ্ছা আচ্ছা ঠিক আছে আমি মাল বাইরেই ফেলবো আমাকে আরাম করে চুদতে দাও তো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

কাকিমা --- চোদ বাবু আরও জোরে জোরে চোদ আমাকে চুদে চুদে শেষ করে দে আহহহ মাগোওওওওও কি আরাম পাচ্ছি রে বাবু তুই  আরেকটু জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না ।।

আমি ---এই তো দিচ্ছি কাকিমা নাও কত ঠাপ খাবে খাও আহহহ কাকিমা কি টাইট গুদ-গো তোমার উফফফ চুদে খুব মজা পাচ্ছিগো বলে কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম ।

এইভাবে আমি কাকিমাকে চুদেই চলেছি । প্রায় সব মিলিয়ে পঁচিশ মিনিটের মতো ঠাপিয়ে যাচ্ছি আর কাকিমা এতক্ষনে কম করে চারবার গুদের জল খসিয়েছে । জল খসিয়ে খসিয়ে কাকিমার গুদটা রসে একদম হরহর করছে আর আমি ঘপাঘপ আরাম করে ঠাপাচ্ছি ।

এরপর কাকিমা বলল ----এই বাবু আর কতক্ষন চুদবি আমি আর পারছিনা এবার তো চোদা শেষ কর ।

আমি ---- হুমমম শেষ তো করবো কিন্তু তুমি যদি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরো তাহলে তাড়াতাড়ি বেরিয়ে যাবে নাহলে মাল বেরোতে দেরী হবে ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ধ্যাত তুই যে কি বলিস আমি ওরকম করতে পারবো না ছিঃ।

আমি ----প্লীজ কাকিমা তুমি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরো দেখবে সত্যিই তাড়াতাড়ি মাল চলে আসবে ।

কাকিমা ----  উফফহ শয়তান ছেলে বড্ড জ্বালাস আচ্ছা দাঁড়া দেখছি বলেই নিজের দুপা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরল আর নীচে থেকে ভারী পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে গুদটা আরো বেশি টাইট করে গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরতে শুরু করল।

উফফফ কাকিমার গুদের সেই মরণ সুখের কামড় বাড়াতে খেয়ে আমি এবার নিজেকে অনুমতি দিলাম তাই আর বেশিক্ষন মাল ধরে রাখতে চাইলাম না । এবার আমি তুমুল দমে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম আর কাকিমার মাইগুলো দুহাতে মুঠো করে ধরে মুচরে মুচরে টিপতে লাগলাম । কাকিমাও ঠাপ খেতে খেতে দুচোখ বন্ধ করে সুখে গোঁঙাতে গোঁঙাতে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

মিনিট তিনেক চোদার পরেই আমার তলপেট ভারী হয়ে আসতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে । আমি গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে কাকিমাকে ফিসফিস করে বললাম ----ও কাকিমা তোমার মাসিকের শেষ তারিখটা বলবে ????

কাকিমা ---- কেনো রে মাসিকের তারিখ জেনে কি করবি ??????

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ---- আরে আগে তুমি তারিখটা বলো তারপর বলছি ।

কাকিমা ----সে তো অনেকদিন আগেই শেষ হয়েছে তবে এই চার/পাঁচদিনের মধ্যেই মাসিক শুরু হবার ডেট আছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- ওহহহ তাহলে তো তোমার এই সময়টা খুবই ভালো গো কাকিমা কারন এখন তোমার "সেফ পিরিয়ড" চলছে তাই মাল ভেতরে ফেললেও পেটে বাচ্ছা আসার কোনো চান্স নেই বুঝলে ।

কাকিমা ---- খবরদার বাবু ভুল করেও মাল ভেতরে ফেলবি না আর ঐসব সেফ পিরিয়ডে আমি বিশ্বাস করি না । ভুল বসতঃ পেটে বাচ্ছা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে ,আমি তোর কোনো কথা শুনবো না তুই এখুনি গুদ থেকে বাড়াটা বের করে খেঁচে মালটা বাইরে ফেলে দে ব্যাস।

আমি ---- আরে কাকিমা আমি সত্যি বলছি গো এখন মাল ভেতরে ফেললেও পেট হবে না তুমি আমাকে বিশ্বাস করো ।

কাকিমা ----  না না লক্ষ্মীটি আমার কথাটা শোন  ভেতরে ফেলিস না বাড়াটা বের করে পাশে বসে মাল বাইরে ফেলে দে নাহলে আমার সর্বনাশ হয়ে যাবে । এই বয়েসে বিধবা হয়ে পেটে বাচ্ছা এসে গেলে আমি যে কাউকে মুখ দেখাতে পারবো না শেষে লজ্জাতে আমাকে বিষ খেয়ে আত্মহত্যা করতে হবে রে ।

আমি ঠাপাতে ঠাপাতে এবার বীর্যপাতের একদম শেষ মুহূর্তে এসে গেছি তাই কাকিমাকে বুকে চেপে ধরে ঠাপ মারতে মারতে ফিসফিস করে  বললাম ----- কাকিমা কিছু মনে করো না আমি মালটা ভেতরেই ফেলছি তবে তোমার কোনো চিন্তা নেই কারন আমি তোমার জন্য একটা "আই-পিল" কিনে এনেছি চোদার পর পিলটা তুমি খেয়ে নিও ব্যাস সব ঝামেলা শেষ বুঝলে ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ----উমমম শয়তান ছেলে আমি জানি এখন মানা করলেও তুই আমার কথা শুনবি না, আচ্ছা নে তোর মনের ইচ্ছাটা এবার পূরন কর বাপ ।

আমি খুব খুশি হয়ে ঠাপাতে ঠাপাতে বললাম  ----- ও কাকিমা তাহলে মাল ভেতরে ফেললে তুমি রাগ করবে নাতো ??????

কাকিমা ----নারে বাবা আমি রাগ করবো না আর তুই যখন "আই-পিল" কিনেই এনেছিস তাহলে আর চিন্তা কিসের ??? আচ্ছা শোন এখন আর বেশি কথা না বলে তুই মালটা গুদেই ফেলে দে বলেই নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা আরও জোরে চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে লাগল ।

এবার আমি শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে কাকিমার গুদের ভেতরে ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম আর ক্লান্তিতে কাকিমার নরম বুকে মাথা রেখে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

কাকিমার গুদের ভিতরে একদম বাচ্ছাদানিতে আমার গরম ঘন বীর্য ছিটকে ছিটকে পরতেই কাকিমার শরীরটা কয়েকবার কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা তুলে ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।

চোদার শেষে আমি আর কাকিমা দুজনেই ঘেমে পুরো একসা হয়ে গেছি । বীর্যপাতের পর আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখেই কাকিমার নরম বুকে শুয়ে বিশ্রাম নিচ্ছি আর কাকিমা আমার মাথার চুলে বিলি কেটে দিচ্ছে । দুজনেই খুব জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছি আর ঘরে এখন শুধু ফোঁস ফোঁস করে নিঃশ্বাসের আওয়াজ হচ্ছে ।

মিনিট তিনেক এইভাবে বিশ্রাম নেবার পর আমি মুখ তুলে কাকিমার মুখে গালে চুমু খেয়ে আদর করে বললাম --- কেমন লাগলো কাকিমা ?????

কাকিমা হেসে বলল ---উফফফফ এতো সুখ আমি জীবনেও পাইনি সত্যি তুই তো আমাকে এই মাটিতেই স্বর্গ দেখিয়ে দিলিরে আচ্ছা তোর কেমন লাগল বল ?????

আমি ---- তুমিও আমাকে স্বর্গ দেখিয়ে দিলে গো কাকিমা ,তোমাকে এইভাবে পেয়ে আজ আমি সত্যিই খুব খুশি ।

কাকিমা --- আর তোর বুকের নীচে আজ আমি এইভাবে না শুলে কোনোদিনও হয়তো জানতেই পারতাম না যে চোদাচুদি করলে এতো সুখ এত তৃপ্তি পাওয়া যায় ।

আমি ----- আচ্ছা কাকিমা তুমি আমার উপর রাগ করোনি তো ???

কাকিমা  ---- ও-মা রাগ করবো কেনোরে তুই কি কিছু অপরাধ করেছিস ?????

আমি ---- না মানে তোমাকে কন্ডোম ছাড়াই চুদলাম আর শেষে মালটা গুদের ভেতরেই ফেললাম এটা কি অপরাধ না ???????

কাকিমা হেসে বলল ---- নারে তুই কোনো অপরাধ করিসনি কারন তুই একদম সঠিক কাজ করেছিস । এত বছর পর আমি কোনো ছেলের সাথে কন্ডোম ছাড়া চুদিয়ে সব থেকে বেশি সুখ পেলাম আর মাল গুদে ফেলেছিস বেশ করেছিস । সত্যি বলছি তুই যখন আমার গুদের ভিতরে ঝলকে ঝলকে তোর গরম মালটা ফেলছিলিস উফফফফ তখন মনে হচ্ছিল যেনো পৃথিবীতে আমিই একমাত্র সুখি মহিলা ।আহহহহ ঐসময় কি যে আরাম পেলাম তোকে বলে বোঝাতে পারব নারে বাপ।

আমি ---- আমিও তোমার গুদের ভেতরে মাল ফেলে খুব খুববববব আরাম পেয়েছি গো কাকিমা।

কাকিমা ---- আমি জানি ছেলেরা মেয়েদের গুদে মাল ফেললে সবথেকে বেশি সুখ পায় আচ্ছা এবার উঠে পর বাপ খুব খিদে পেয়েছে চল গিয়ে ধুয়ে পরিষ্কার হয়ে কিছু খেয়ে নিই ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#3
এরপর আমি কাকিমার বুক থেকে উঠে বসে গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিতেই গুদের ফুটো দিয়ে একদলা বীর্য বের হয়ে চাদরে পরল । কাকিমার গুদের ফুটোটা দেখলাম বেশ ফাঁক হয়ে আছে আর হরহর করে ঘন থকথকে বীর্য চুঁইয়ে বাইরে বেরিয়ে আসছে । এরপর কাকিমা উঠে বসে নিজের গুদের দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসতে লাগল।

আমি ----ও কাকিমা সব মাল তো বেরিয়ে চাদরে পরছে গো এবার কি হবে ?????

কাকিমা --- কি আবার হবে এখুনি চাদরটা তুলে কেচে দেবো ও নিয়ে ভাবিস না ।

আমি ---- তোমার চান হয়ে গেছে ????

কাকিমা --- না আমি চান করবো কেনো তুই চান করবি নাকি ???

আমি --- চলো তাহলে দুজনে একসঙ্গে চান করি ।
কাকিমা বলল ---ঠিক আছে চল ।

এরপর কাকিমা বিছানার চাদরেই গুদটা মুছে তারপর উঠে দাঁড়িয়ে চাদরটা তুলে ল্যাংটো হয়েই পোঁদটা দুলিয়ে দুলিয়ে বাথরুমে ঢুকে গেল । আমিও ল্যাংটো হয়ে বাথরুমে ঢুকে গেলাম। এরপর কাকিমা বাথরুমের এক কোনে বসে পেচ্ছাপ করতে লাগল । ছরছর করে পেচ্ছাপের মধুর আওয়াজ হচ্ছে । আমি দেখলাম কাকিমার পেচ্ছাপের সঙ্গে গুদের ভিতরে ফেলা আমার ঘন থকথকে বীর্যগুলো বেরিয়ে আসছে ।

কাকিমা হেসে বলল ----এই বাবু তুই কত্তো মাল ফেলেছিস দেখ হরহর করে বেরিয়ে আসছে মনে হচ্ছে এককাপ তো হবেই আর কি গাঢ় থকথকে তোর মালটা ।

কাকিমার কথা শুনে আমি হেসে নিজেও দাঁড়িয়ে  পেচ্ছাপ করে নিলাম। এরপর দুজন দুজনকে  সাবান মাখিয়ে চান করতে লাগলাম। কাকিমা আমার বাড়া ও বিচির থলিটা সাবান দিয়ে ভালো করে রগরে ধুয়ে দিল আর আমিও কাকিমার মাইয়ে ,গুদে, পোঁদে, পেটে তারপর সারা গায়ে সাবান ঘষে পরিষ্কার করে দিলাম। সাবান ঘষার সময় মাইগুলো আর নরম পোঁদটা দুহাতে আয়েশ করে চটকে নিলাম। কাকিমা কিছু বলল না শুধু হেসে আমার বাড়াটা ধরে টিপতে আর খেঁচতে লাগলো ।।

এরপর গায়ে জল ঢেলে দুজনের চান করা শেষ হতে কাকিমা বলল --- তুই ঘরে গিয়ে বস আমি চাদরটা কেচে রোদে শুকনো দিয়ে আসি । এরপর আমি গামছা দিয়ে গা মুছে ঘরে কাকিমার চলে এলাম। ঘরে এসে আমি ল্যাংটো হয়েই আছি । একটু পরে কাকিমা গায়ে একটা গামছা জড়িয়ে এসে আমাকে দেখে বলল ---- এই বাবু তুই এখনও ল্যাংটো হয়েই আছিস যা কিছু একটা পড়ে নে।।

আমি কাকিমার কাছে গিয়ে গা থেকে গামছাটা খুলে ল্যাংটো করে একটা মাই টিপতে টিপতে বললাম --- এখন কিচ্ছু পড়তে হবেনা ঘরে তো শুধু তুমি আর আমি আছি এখন আমরা এইভাবেই থাকবো ।

কাকিমা লজ্জা পেয়ে বলল --- ইশশশ অসভ্য ছেলে শুধু শয়তানি বুদ্ধি বলেই আমার বাড়াটা হাতে ধরে টিপতে টিপতে খেঁচে দিতে লাগল ।

আমি এবার কাকিমার একটা মাই টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুষতে শুরু করতেই কাকিমা মাই থেকে মুখটা সরিয়ে বলল ---- এই বাবু এখন ছাড় চল আগে খেয়ে নিই খুব খিদে পেয়েছে তারপর যা করার করিস ।
সত্যি বলতে আমারও খুব খিদে পেয়েছে কারন সকাল থেকে বেশি কিছু খাওয়া হয়নি । আমি কাকিমাকে ছেড়ে দিতেই কাকিমা গিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে ভিজে চুলটা মুছে তারপর চিরুনি দিয়ে চুলটা আঁচড়ে নিল ।
আমি পিছনে দাঁড়িয়ে কাকিমার শরীরটা  দেখছি! সত্যি এই বয়েসেও কি রসালো শরীর আর পোঁদটা যা বড় আর ভারী মনে হচ্ছে এখুনি পিছন থেকে জড়িয়ে ধরে এককাট চুদে দিই ।

এরপর আমরা দালানে এলাম আর বিরিয়ানি খেতে শুরু করলাম । দুজনেই পুরো ল্যাংটো হয়ে গল্প করতে করতে খাচ্ছি । খাওয়া দাওয়া হয়ে গেলে কাকিমা বলল --- তুই ঘরে গিয়ে বস আমি এখুনি আসছি বলে উঠে বাসনগুলো নিয়ে বাথরুমে চলে গেল। আমি মুখ হাত ধুয়ে কাকিমার ঘরে এসে বিছানাতে হেলান দিয়ে বসে একটু আগেই কাকিমাকে চোদার কথাগুলো ভাবছি। ভাবতে ভাবতেই আমার বাড়াটা খাড়া হয়ে নাচানাচি শুরু করে দিয়েছে । আমি মনে মনে বাড়াটাকে বললাম আর একটু অপেক্ষা কর ভাই তোর খাবার এখুনি আসছে ।

একটু পরেই কাকিমা ঘরে ঢুকে দরজা বন্ধ করে বিছানাতে এসে বসে আমার খাড়া বাড়াটার দিকে তাকিয়ে মিচকি হেসে বলল --- কিরে বাবু তোর বাড়ার একি অবস্থা এ তো দেখছি খুব লাফাচ্ছে বলেই বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল ।
আমি ---- ওর খুব খিদে পেয়েছে তুমি ওকে খেতে দাও দেখবে ও ঠান্ডা হয়ে যাবে বলেই উঠে কাকিমাকে জড়িয়ে ধরতে যাবো কাকিমা আমাকে বাধা দিয়ে বলল --- তুই শুয়ে থাক আমি তোর বাড়াটা একটু চুষি বলেই বাড়াটা জিভ দিয়ে একটু চেটে মুখে ঢুকিয়ে চুষতে লাগল । আমি শুয়ে কাকিমার বাড়া চোষা দেখছি । কাকিমা বাড়ার মুন্ডিটা ঠোঁট দিয়ে টেনে টেনে চুষছে আর মুন্ডিতে জিভ বুলিয়ে দিচ্ছে । একহাতে বিচির থলিটা টিপতে টিপতে বাড়াটা চুষছে। সুখে আমার দুচোখ বন্ধ হয়ে এল ।

মিনিট তিনেক চোষার পর কাকিমা বলল --- উফফফ বাব্বা একখানা বাড়া করেছিস বটে যেমন মোটা তেমনি লম্বা ।

আমি ---- তোমার পছন্দ হয়েছে ????

কাকিমা হেসে বলল --- হুমমম পছন্দ হবেনা মানে এইরকম বাড়া যে দেখবে সেই গুদে ঢুকিয়ে নেবে বলে আবার বাড়াটা চুষতে লাগল ।

আমি ----আচ্ছা কাকিমা তুমি অঞ্জন বাবুর বাড়া চুষেছো ?????

কাকিমা --- হুমমম ওনার বাড়া আমি বেশি চুষি আর উনি বাড়া চোষাতে খুব মজা পান ।

আমি ---- অঞ্জন বাবুর বাড়াটা কত বড় আর উনি কেমন চোদেন ????

কাকিমা --- সেরকম বড় নয় মোটামুটি সাইজ । উনি প্রথম প্রথম ভালোই চুদতেন তবে এখন ওনার বয়স হয়েছে তো তাই চুদলে বেশিক্ষন মাল ধরে রাখতে পারেন না তাড়াতাড়ি বেরিয়ে যায়।

আমি ---হুমমম বুঝলাম আচ্ছা কাকিমা আর কতক্ষন চুষবে এসো এবার চোদা শুরু করি ।

কাকিমা ---- না না তুই শুয়ে থাক প্রথমে আমি একটু চুদি তারপর তুই চুদবি বলেই কাকিমা উঠে আমার মুখোমুখি বসে কোমরের দুপাশে দুপা রেখে গুদের ফুটোতে বাড়াটা সেট করে আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করল । আমিও নীচে থেকে কোমর তোলা দিতে লাগলাম ।

মিনিট তিনেক পর কাকিমা চোখ বন্ধ করে দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে আস্তে আস্তে কোমর ওঠানামা করার গতি বাড়িয়ে দিল । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ করে ঢুকছে আর বেরোচ্ছে । আমি কাকিমার কামুক রুপটা দেখছি মাথার চুল এলোমেলো সারা মুখে ঘাম আর কাকিমা একদমে ঠাপিয়ে যাচ্ছে ।
সত্যি এই বয়েসেও কাকিমার শরীরের খিদে দেখে আমি অবাক হয়ে যাচ্ছি । কাকিমার বুকের ডবকা মাইগুলো ঠাপের তালে তালে এদিক ওদিক দুলতে লাগল। আমি এবার দুহাতে দুটো মাই মুঠো করে ধরে মুচরে মুচরে টিপতে লাগলাম ।

একটু পরেই কাকিমা সামনে ঝুঁকে ডানদিকের মাইটা হাতে ধরে বোঁটাটা আমার মুখের সামনে এনে বলল ---- নে মাই চোষ কিন্তু বোঁটাতে কামড়ে দিবি না বলে দিলাম ।

আমি ঠিক আছে বলে মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগলাম আর অন্য মাইটা টিপতে লাগলাম । কাকিমা পোঁদটা তুলে ঠাপাতে ঠাপাতে আমাকে মাই খাওয়াতে লাগল । মিনিট খানেক পর অন্য মাইটা মুখে দিতে ওটাও চুষতে লাগলাম ।

এইভাবে আরও মিনিট তিনেক মাই চোষার পরে কাকিমা এবার আমার মুখ থেকে মাইয়ের বোঁটাটা টেনে বের করে উঠে বসে ঠাপাতে ঠাপাতে বলল --- কিরে বাবু আমি ঠিক মত করতে পারছি তো নাকি ??????

আমি ---- উফফফফ কাকিমা সত্যিই তোমার জবাব নেই তুমি অসাধারন করছো এইভাবেই করতে থাকো।

কাকিমা আমার কথা শুনে হেসে ঠাপের গতি আরও বাড়িয়ে দিল । কাকিমার গুদটা হঠাত খপখপ করে খাবি খাচ্ছে বুঝলাম কাকিমার গুদের জল খসবে তাই আমিও জোরে জোরে তলঠাপ দিতে লাগলাম । এরপরেই কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরল আর ওনার শরীরটা বেশ কয়েকবার কেঁপে কেঁপে উঠে তারপর ধপাস করে আমার বুকে মাথা রেখে নেতিয়ে পরল আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল ।এদিকে আমার পুরো বাড়াটা কাকিমার গুদের গরম রসে চান করে গেল ।

একটু পরেই কাকিমা মুখ তুলে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল ---- উফফ বাবু কি সুখ পেলামরে সত্যি তোর বাড়ার দম আছে এটা মানতেই হবে ।

আমি ----তুমি আর করবে নাকি ??????

কাকিমা ---- এই না না আমার আর দম নেই এই বয়েসে তোর সঙ্গে আর কতক্ষন করতে পারি বল আচ্ছা নে এবার তুই চোদ বলে আমার বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করে পাশে চিত হয়ে শুয়ে পরল ।

আমি উঠে বসে রসে মাখা বাড়াটা চাদরে মুছে কাকিমার গুদটাও চাদরে মুছে দিয়ে বললাম --ও কাকিমা এবার কুকুরের মতো পজিশনে তোমাকে চুদবো ।

কাকিমা হেসে বলল ---- আমি ওইভাবে আগে কখনও করিনি তুই চিত হয়েই চোদ না ভালো লাগবে ।

আমি ----আরে কুকুরের মত চুদলে বেশি আরাম পাবে এসো না একবার চুদিয়ে দেখো তবেই তো বুঝবে ।

কাকিমা আচ্ছা ঠিক আছে বলে উঠে কুকুরের মত চারহাতে পায়ে ভর দিয়ে বসতেই আমি কাকিমার পিছনে হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিলাম । এই প্রথমবার কাকিমার ডবকা পাছাটা এত কাছে থেকে দেখছি ।উফফ কি বড় আর ভারী পাছাটা শালা দেখলেই বাড়া খাড়া হয়ে যাবে । কাকিমার পোঁদের ফুটোটা তামাটে রঙের আর বেশ ছোট ফুটো তার নীচে গুদের লম্বা চেরাটা বেশ ফাঁক হয়ে রসে চিকচিক করছে ।

এরপর আমি ঠাটানো বাড়াটা গুদের ফুটোতে সেট করে একটু ঘষতে লাগলাম ।

কাকিমা ভয়ে ভয়ে বলল --- এই বাবু ভুল করে পোঁদে যেনো ঢুকিয়ে দিসনা তাহলে আমি ব্যাথাতে মরেই যাবো ।

আমি ---আরে না না ভয় নেই আমি গুদেই ঢোকাবো বলে বাড়াটা গুদের ফুটোতে সেট করে চাপ দিয়ে একঠাপেই অর্ধেকটা ঢুকিয়ে দিলাম । কাকিমা উমমমমম করে একটু কেঁপে উঠল । এরপর আমি কাকিমার পোঁদটা দুহাতে চেপে ধরে জোরে আর একটা ঠাপ মারতেই ভচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । কাকিমা অকককককককক করে উঠল । এরপর আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । একটু পারেই কাকিমাও পোঁদটা পিছনে ঠেলে চোদাতে লাগল ।

এই পজিশনে চোদার সময় গুদটা খুব টাইট লাগে আর গুদের কামড়টাও বাড়াতে বেশি লাগে । আমি কাকিমার নরম পোঁদটা দুহাতে  টিপতে টিপতে ঠাপাতে লাগলাম । কাকিমা বিছানার চাদর খামচে ধরে সুখে শীৎকার দিতে লাগল । ঠাপের তালে তালে কাকিমার মাইগুলো নীচে এদিকে ওদিকে দুলতে লাগল । আমার পুরো বাড়াটাই ভচচচচ পচপচ করে রসে ভরা গুদে ঢুকছে আর বেরোচ্ছে । প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর কাকিমা সুখে গুঁঙিয়ে উঠছে ।

এইভাবে মিনিট চারেক ঠাপানোর পর আমি কাকিমার মাইদুটো দুহাতে মুঠো করে ধরে জোরে জোরে টিপতে টিপতে কাকিমার পিঠে মুখ ঘষতে ঘষতে বললাম --- ও কাকিমা কেমন লাগছে ! আরাম পাচ্ছো ????

কাকিমা --- উফফ কি আরাম পাচ্ছিরে বাবু তোকে বলে বোঝাতে পারব না । তোর বাড়াটা মনে হচ্ছে আমার বাচ্ছার ঘরে গিয়ে ঠেকছে ।

আমি ---- এইজন্যেই তো তোমাকে বললাম এইভাবে চোদাও বেশি সুখ পাবে ।

কাকিমা ---- এটা আমি জানতাম নারে তবে আজ বুঝতে পারছি সত্যিই খুব সুখ পাচ্ছিরে তুই জোরে জোরে ঠাপ মারতে থাক থামবি না ।

আমি কাকিমার কথা শুনে আরো জোরে জোরে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম । কাকিমাও পোঁদটা পিছনে ঠেলে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকিয়ে নিচ্ছে । মাঝে মাঝেই কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে ও ছাড়ছে আর এতে আমি সুখে ভাসতে লাগলাম ।

এইভাবেই মিনিট পাঁচেক চোদার পর কাকিমা আবার একবার পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো । আমারও এবার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম শেষ সময় ঘনিয়ে আসছে ।

আমি এবার গুদ থেকে বাড়াটা বের করে কাকিমাকে আবার চিত করে শুইয়ে মিশনারী পজিশনে এক ঠাপেই গুদে পুরো বাড়াটা ঢুকিয়ে কাকিমার বুকে উঠে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । কাকিমাও পোঁদটা তুলে তুলে ধরে তলঠাপ দিতে লাগল । আমি কাকিমার মুখে গালে চুমু খেতে খেতে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে  মুচরে মুচরে চটকাতে চটকাতে ঘনঘন ঠাপাতে লাগলাম ।

মিনিট দুয়েক চোদার পর আমি কাকিমার গালে মুখ ঘষতে ঘষতে ফিসফিস করে বললাম --- কাকিমা আর পারছিনা আমার মাল আসছে বলো ভেতরে ফেলবো না বাইরে ????

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল --- উমম ন্যাকা!
প্রথমবারে বার বার মানা করার সত্ত্বেও ভেতরে ফেলে দিয়ে এখন শয়তানি হচ্ছে ! তুই ভেতরেই ফেল , মালের একফোঁটাও বাইরে ফেললে তোর বাড়া কেটে দেবো বুঝেছিস বলেই নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে লাগল ।

আমি আর পারলাম না শেষ কয়েকটা রাম ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের একদম ভেতর ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

কাকিমার গুদের ভিতরে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই কাকিমা আমার পিঠ খামচে ধরে বলল আহহহ মাগোওওওওও কি গরম গরম মাল ফেলছিসরে বাবু একদম আমার বাচ্ছার ঘরে পরছেরে আহহ ওফফফ কি আরাম পাচ্ছি বাবু বলেই গুদের ভিতরের নরম পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।

বীর্যপাতের পর আমি ক্লান্ত হয়ে কাকিমার নরম মাইয়ে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম আর কাকিমাও হাঁফাতে হাঁফাতে  আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলো । বাড়াটা এখনো কাকিমার গুদের ভিতরে তিরতির করে কাঁপছে আর অল্প অল্প বীর্য বের হচ্ছে । কাকিমা গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে ছাড়ছে না ।

মিনিট তিনেক এইভাবে বিশ্রাম নেবার পর কাকিমা আমার গায়ে ঠেলা দিয়ে বলল --- এই বাবু এবার উঠে পর আমার খুব জোরে পেচ্ছাপ পেয়েছে । কাকিমার কথা শুনে আমি কাকিমার বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই গুদের চেরাটার ফাঁক দিয়ে সাদা গাঢ় থকথকে বীর্য রস চুঁইয়ে বেরিয়ে আসতে লাগলো ।
এরপর কাকিমা উঠে বসে গুদের দিকে তাকিয়ে মুচকি হেসে বলল-- ইশশ কতো মাল ফেলেছিস দেখ পুরো গুদটা ভরে গিয়েও হরহর করে বেরিয়ে আসছে ! তখনও তুই এককাপের মত মাল ফেলেছিলিস আচ্ছা এতো মাল তুই কোথায় জমিয়ে রাখিসরে বলে গুদের মুখে হাত চেপে ধরে সোজা বাথরুমে চলে গেল । এরপর আমিও উঠে কাকিমার পিছনে গেলাম ।

কাকিমা বাথরুমে ঢুকেই মেঝেতে দু-পা ফাঁক করে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগল আর আমিও একপাশে দাঁড়িয়ে পেচ্ছাপ করে নিলাম। আমার বাড়াটা এখন নেতিয়ে আছে আর পুরো বাড়াটাই সাদা সাদা রসে মাখামাখি । পেচ্ছাপ করার পর কাকিমা জল দিয়ে গুদটা ভাল ভাবে ধুয়ে আমার বাড়াটাকে রগরে ধুয়ে দিল । এরপর আমি কাকিমাকে কোলে তুলে ঘরের বিছানাতে এনে শুইয়ে দিলাম আর কাকিমার পাশে আমি চিত হয়ে শুয়ে পরলাম।
কাকিমা আমার বুকে মাথা রেখে শুয়ে বুকের চুলে বিলি কেটে দিতে লাগল । এখন কাকিমার নরম মাইগুলো আমার বুকে চেপ্টা হয়ে আছে ।

আমি ----ও কাকিমা বলো কেমন লাগলো ????

কাকিমা ---- উফফফফ তুই চুদে যা সুখ দিয়েছিস আমি জীবনেও ভুলবো না ।

আমি --- আমিও তোমাকে চুদে খুব সুখ পেয়েছি কাকিমা । তোমার এই রসালো গুদ আর তোমার ডবকা মাইগুলো আমাকে পাগল করে দিয়েছে সত্যিই তুমি অতুলনীয় কাকিমা ।

কাকিমা হেসে বলল ---হুমমম তাই নাকি ! আর তোর বাড়াটার দাম কি কম নাকি ??? জানিস তোর এই বাড়াটা আমাকে পাগল করে দিয়েছে বলেই নেতানো বাড়াটা হাতে নিয়ে চটকাতে লাগল ।

আমি ----আচ্ছা কাকিমা বিকাশ কি তোমার এই গুদ দিয়েই বের হয়েছে ????

কাকিমা --- তুই হঠাত এই কথা জিজ্ঞেস করছিস কেনোরে ?????

আমি --- না মানে এই বয়েসেও তোমার গুদটা যা টাইট আছে তা বলে বোঝাতে পারব না তাই বলছি। বলো না কাকিমা বিকাশ কি এই গুদ দিয়েই হয়েছে ????

কাকিমা হেসে বলল ---হ্যা বিকাশ নরমাল ডেলিভারিতে হয়েছে । আর গুদ টাইট হবার কারন হল তোর মত এরকম বড় আর মোটা বাড়া আমার এই গুদে কোনোদিনও ঢোকেনি বুঝলি ।

আমি ---- হুমমম বুঝলাম আচ্ছা কাকিমা অঞ্জন বাবু কি তোমাকে কন্ডোম লাগিয়ে চোদে নাকি কন্ডোম ছাড়াই চোদে ??????

কাকিমা ---শোন অঞ্জন বাবু আগে বেশিরভাগ সময়ই কন্ডোম পরে চুদতেন তবে ওনার অনেক কাতর অনুরোধে আমি ওনাকে কন্ডোম ছাড়াই চুদতে দিই । আচ্ছা বাবু তুই-ই বল যে মানুষটা আমাদের এই গোটা সংসারটা চালাচ্ছে তাকে কি করে কন্ডোম ছাড়া চুদতে দিতে না করি বল ! কিন্তু আমার পেট হবার ভয়ে কখনও মাল গুদের ভেতরে ফেলতে দিইনা । এখন উনি আমাকে সর্বদা কন্ডোম ছাড়াই চোদেন কিন্তু মাল গুদের ভেতরে না ফেলে , চোদার একদম শেষ মুহূর্তে গুদ থেকে বাড়াটা বের করে খেঁচে পুরো মালটা আমার বুক আর পেটের উপরে ফেলে দেন বুঝলি ।

আমি --- হুমমম আচ্ছা কাকিমা ওনাকে দিয়ে কন্ডোম ছাড়া চোদাতে তোমার কখনও ভয় লাগেনি ?????

কাকিমা ---- হুমমম সত্যি বলতে প্রথম প্রথম কন্ডোম ছাড়া চোদানোর সময় তো আমার খুব ভয় লাগতো যদি ভুল বসতঃ মাল ভেতরে ফেলে দেয় তখন কি হবে ??? তবে চোদার সময় আমি ওনাকে বারবার সতর্ক করে দিতাম যে সাবধানে চুদতে মাল যেনো গুদের ভেতরে না পরে যায় আর উনি চুদতে চুদতে শুধু বলতেন যে ভয় নেই সোনা আমি মাল ভেতরে ফেলবো না আমার বাইরে ফেলার অভ্যেস আছে তুমি দেখবে ঠিক সময় মতো বাড়াটা বের করে নেবো । উনি অবশ্য এটাই করতেন আর এখনও উনি যখনই চোদেন মাল গুদের ভেতরে না ফেলে বাইরে ফেলে দেন ।

আমি --- আচ্ছা কাকিমা তুমি তো সেফ পিরিয়ডের সময় উনাকে মাল গুদের ভেতরে ফেলতে দিতে পারো তাহলে তো তোমরা দুজনেই চুদিয়ে বেশি সুখ পাবে ।

কাকিমা ---- দেখ বাবু আমি ওসব সেফ পিরিয়ডে বিশ্বাস করি না কারন আমি অনেকের মুখে শুনেছি যে সেফ পিরিয়ডেও নাকি ভুল বসতঃ পেটে বাচ্ছা এসে যায় । আর অঞ্জন বাবুও চোদার সময় অনেকবার আমার মাসিকের তারিখটা জিজ্ঞেস করে সেটা শুনে সেফ পিরিয়ডের কথাটা বলেছে কিন্তু আমি ভয়ে ওসব কথার কোনও গুরুত্ব দিইনি কারন এই বয়সে বিধবা হয়ে পেটে বাচ্ছা এসে গেলে কেলেঙ্কারির শেষ থাকবে না আর আমি চুদিয়ে একটু বেশি সুখ পেতে গিয়ে বড় বিপদে পড়তে চাইনা বুঝলি ।

আমি ----হুমমম বুঝলাম ভালো খুব ভালো এইভাবেই চালিয়ে যাও আচ্ছা কাকিমা বিকাশ কখন বাড়ি ফিরবে ????

কাকিমা --- ওর বাড়ি ফিরতে সন্ধ্যা হয়ে যাবে আচ্ছা বাবু একটা সত্যি কথা বলবি ????

আমি --- হুমমম বলো ।

কাকিমা --- তুই এই বাড়াটা দিয়ে মোট কতজনকে চুদেছিস সত্যি বলবি কিন্তু ???

আমি ---সত্যি বলছি তোমাকে নিয়ে মোট তিনজনকে চুদলাম কিন্তু আমি যে আগে কাউকে চুদেছি সেটা তুমি কি করে বুঝলে ??????

কাকিমা মিচকি হেসে ---- হুমমম বুঝেছি কারন তোর চোদার এত ক্ষমতা , চোদার স্টাইল আর এই তাগড়া বাড়াটা দেখেই আমার সন্দেহ হয়েছে তাই জিজ্ঞেস করলাম আরকি।

আমি --- ওহহ আচ্ছা আচ্ছা ।

আমরা দুজনে পুরো ল্যাংটো হয়ে পাশাপাশি শুয়ে কথা বলছি । আমি কাকিমার একটা মাই ধরে টিপছি আর কাকিমা আমার বাড়াটা নিয়ে খেলছে ।

এরপর কাকিমা বলল ---- তুই যে দুজনকে চুদেছিস তারা কি মেয়ে নাকি মহিলা ?????

আমি ----তারা দুজনেই বিবাহিত মহিলা ।

কাকিমা ---- বাব্বাহহহহহহ এই বয়েসেই তুই দুটো বিবাহিত মহিলাকে চুদেছিস ??? এখন বুঝতে পারছি সেইজন্যই তুই এত ভালো চুদতে পারিস ।

আমি হেসে --- হুমমমমম হবে হয়তো ,আচ্ছা কাকিমা একটা কথা বলবো রাগ করবে নাতো ????

কাকিমা --- ও-মা রাগ করবো কেনোরে কি বলবি বলনা।

আমি ----তোমার ছেলের ব্যাপারে কিছু কথা বলতাম আরকি।

কাকিমা অবাক হয়ে বলল ---  আমার ছেলের ব্যাপারে ??? কি কথারে বল ?????

আমি ----শোনো কাকিমা তোমার ছেলে এখন মদ, জুয়ার নেশাতে পড়েছে তাই তোমাকে আমি একটা বুদ্ধি দিতে পারি আর সেই বুদ্ধিটা কাজে লাগাতে পারলেই দেখবে তোমার ছেলে একদম ভালো হয়ে যাবে ।

কাকিমা খুশি হয়ে বলল --- বুদ্ধি ! কি বুদ্ধিরে ??? আমাকে বল ।

আমি --- সেরকম কঠিন কিছু কাজ নয় আর কাজটা তোমাকেই করতে হবে তবে সেটা খুব গোপনে, বলো করতে পারবে ?????

কাকিমা ---- আমি আমার ছেলের ভালোর জন্য সব কিছু করতে রাজি আছি তুই বল কি কাজ করতে হবে আমি করবো ।

আমি ---- ভেবে দেখো পারবে তো ????

কাকিমা ---- হ্যারে বাবা পারবো তুই শুধু বল কি কাজ ??????

আমি ---- দেখো তোমার ছেলে একটা নেশাতে পড়েছে আর সেটা অন্য একটা নেশা দিয়ে কাটাতে হবে ।আসলে কথায় আছে না লোহা দিয়েই লোহাকে কাটা যায় এটা ঠিক সেরকমই ।

কাকিমা বলল---- তুই কি বলতে চাইছিস কিছুই তো বুঝতে পারছি না বিষয়টা একটু খুলে বলবি ?????

আমি ---- আসলে আমি বলতে চাইছি যে তুমি তোমার ছেলেকে দিয়ে চোদাও দেখবে ও মদ জুয়া সব ছেড়ে দেবে ।

কাকিমা খুব অবাক হয়ে বলল --- কি বলছিস তুই এসব তোর কি মাথা খারাপ হয়ে গেছে নাকি ??? না না একাজ আমি কখনোই করতে পারবো না এটা সম্ভব নয় ছিঃ।

আমি --- দেখো কাকিমা আমি জানি কথাটা শুনে হয়তো তোমার খুব খারাপ লাগছে তবে এছাড়া আর কোনো উপায় আমি দেখছি না ।

কাকিমা --- কিন্তু আমি ওর মা হয়ে ওর সঙ্গে না না এ আমি পারবো না তুই অন্য কিছু কাজ বল আমি করবো ।

আমি ---- দেখো কাকিমা আমার কথাটা মন দিয়ে শোনো । পৃথিবীতে গুদের নেশার থেকে বড় নেশা আর কিছুতেই নেই । তুমি ওকে কয়েকবার চুদতে দাও ব্যাস একবার গুদের নেশা পেলে দেখবে যে তোমার ছেলে তোমার কথামতো উঠছে বসছে । তখন তুমি যা বলবে তোমার ছেলে তাই শুনবে ওসব মদ জুয়া সব ভুলে যাবে।

কাকিমা একটু ভেবে বলল ---- তোর কথা সবই  বুঝতে পারছি কিন্তু আমি কিভাবে নিজের পেটের ছেলের সঙ্গে এসব করব লজ্জা করবে তো ।

আমি ---- তোমার ছেলের ভালোর জন্য এটা তোমাকে করতেই হবে কাকিমা লজ্জা পেলে হবে না । দেখো আমিও কিন্তু তোমার ছেলের বয়সী আর তুমি যদি আমার সঙ্গে এইভাবে ল্যাংটো হয়ে অবাধে চোদাচুদি করতে পারো তাহলে অবশ্যই তোমার পেটের ছেলের সাথেও করতে পারবে শুধু নিজের মনের উপর জোর রাখো দেখবে বাকিটা এমনিই হয়ে যাবে বলো কাকিমা তুমি পারবে না ??????

কাকিমা ---- কিন্তু কি করে এসব শুরু করবো সেটা তো বুঝতে পারছি না ।

আমি ---- সেটা আমি বলছি তুমি এবার মন দিয়ে শোনো । প্রথম প্রথম তোমার ছেলেকে তোমার এই মাইগুলো শাড়ির ফাঁক দিয়ে কায়দা করে দেখাবে আবার কখনও কখনও শাড়ির আঁচল ফেলে দিয়েও দেখাবে । তারপর চান করার সময় শুধু একটা গামছা গায়ে দিয়ে সাবান মাখার বাহানায় তোমার এই পুরো শরীরটা দেখানোর চেষ্টা করবে। কখনও রাতে যখন তোমার ছেলে মদ খেয়ে ফিরবে শোবার পর ওর বিছানাতে গিয়ে ওকে আদর করে ওর শরীরে মাইয়ের স্পর্শ দেবে ওকে বুকে টেনে আদর করবে । এইভাবে কয়েকদিন করলেই দেখবে তোমার ছেলে তোমাকে চোদার জন্য সুযোগ খুঁজবে । আর এই সুযোগেই রাতে দুপা ফাঁক করে ছেলেকে বুকে তুলে ওর বাড়াটা গুদে ঢুকিয়ে চোদানো শুরু করবে ব্যাস একবার ঘপাত ঘপাত শুরু হলেই তারপর দেখবে কি হয় । আর তোমরা মা ছেলে ঘরের ভিতরে এইসব করছো বাইরের কেউ জানতেও পারবে না আর কোনো সন্দেহ করার প্রশ্নই নেই বুঝলে।

কাকিমা আমার কথাগুলো মন দিয়ে শুনছে । সব শুনে বলল ---- তুই ঠিকিই বলেছিস আমি এটাই করবো , আমার ছেলের ভালোর জন্য আমাকে পারতেই হবে কিন্তু বাবু আমার যে খুব ভয় লাগছে। আসলে আমার তো
জন্ম-নিয়ন্ত্রনের কোনও ব্যবস্থা করা নেই আর ছেলেকে তো আর কন্ডোম পরে চুদতেও বলতে পারবো না শেষে চোদাতে গিয়ে যদি ভুল করে পেটে বাচ্ছা এসে যায় তখন কি হবে ??????

আমি ----আরে দূর ওসব নিয়ে একদম ভেবো না আমি তোমাকে কাল সকালেই কলকাতার একটা বড় হাসপাতালে নিয়ে গিয়ে ডাক্তারকে বলে জন্ম-নিয়ন্ত্রনের জন্য তোমার জরায়ুতে কপার-টি লাগিয়ে দেবো । ব্যাস তারপর থেকে কন্ডোম ছাড়াই একদম নিশ্চিন্তে চোদাবে আর গুদ ভরে মাল ফেললেও তোমার পেট হবে না বুঝলে ??

কাকিমা মিচকি হেসে বলল --- বাব্বাহহহহহহ তুই তো দেখছি অনেক কিছুই জানিস একদম পাক্কা খিলাড়ি ।

আমি ---- হুমম না জানলে এই বয়েসেই তিনটে বিবাহিত মহিলাকে চুদতে পারতাম ??????

কাকিমা ---- হুমম বুঝলাম আচ্ছা ঠিক আছে তাহলে আমি ওটাই করবো । এই বাবু তোর বাড়াটা তো আবার লাফাচ্ছে রে আর একবার চুদবি নাকি ????

আমি ---- নাগো কাকিমা আজ আমার আর দম নেই আবার অন্যদিন চুদবো ।

কাকিমা ---- ঠিক আছে তাহলে এখন একটু ঘুমিয়ে নে সকাল থেকে তোর তো শরীরে অনেক ধকল গেলো তাইনা ।

আমি --- ঠিক আছে আমি একটু ঘুমিয়ে নিই তুমি বিকালে ডেকে দেবে কেমন !

কাকিমা---- ঠিক আছে ঘুমো ।

ঘড়িতে দেখলাম দুপুর ২:১০ । এরপর আমি ল্যাংটো হয়েই কাকিমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম । কাকিমাও আমার সঙ্গে ঘুমিয়ে পরল ।
ঘুম ভাঙলো কাকিমার ডাকে । উঠে দেখি কাকিমা একটা শাড়ি পড়ে চা নিয়ে দাঁড়িয়ে আছে । ঘড়িতে তখন ৪:৪৫ বেজে গেছে ।
আমি উঠে বাথরুমে গিয়ে হাত মুখ ধুয়ে এসে জামা প্যান্ট পরে নিলাম তারপর চা খেতে খেতে কাকিমার সঙ্গে কিছুক্ষণ গল্প করলাম আর শেষে ""কাকিমার ফোন নম্বরটাও নিয়ে নিলাম"" ।
এরপর বাড়ি ফেরার সময় হঠাৎ মনে পরল কাকিমাকে তো গর্ভনিরোধক আই-পিলটা খাওয়ানো হয়নি আর কাকিমারও সেই কথাটা মনে নেই । আমি পকেট থেকে আই-পিলটা বের করে কাকিমার হাতে দিয়ে খেয়ে নিতে বলতে কাকিমা মুচকি হেসে জল দিয়ে খেয়ে নিল ।

তারপর কাকিমা আমাকে জড়িয়ে ধরে বলল --- এই বাবু তুই আমাকে ভুলে যাবিনা তো ??? বাড়িতে এসে আমাকে আবার চুদবি তো বলনা সোনা ?????

আমি কাকিমাকে চুমু খেয়ে আদর করে বললাম ---- হ্যা কাকিমা আসবো আরে তুমি তো আমার স্বপ্নের রানী গো আমি কি তোমাকে ভুলে যেতে পারি বলে ব্লাউজের উপর দিয়েই একটা মাই পকপক করে টিপে দিলাম ।

কাকিমা লজ্জা পেয়ে বলল --- ধ্যাত অসভ্য ছেলে আচ্ছা এবার তুই বাড়ি যা নাহলে দেরী হয়ে যাবে আর সাবধানে যাস ।

আমি ---- হুমমম যাচ্ছি আর শোনো কাকিমা কাল সকাল ১০ টার সময় রেডি হয়ে থাকবে তোমাকে নিয়ে কলকাতার হাসপাতালে যাবো বুঝলে ।

কাকিমা --- ঠিক আছে আমি রেডি হয়ে থাকবো ।
আমি ---- আর শোনো কাল থেকে তুমি তোমার ছেলেকে কাবু করার চেষ্টা করবে আর যা যা বললাম সেগুলো করবে বুঝলে ।

কাকিমা ---- ঠিক আছে করবো ।

এরপর আমি বাইক নিয়ে কাকিমার বাড়ি থেকে বেরিয়ে সোজা বাড়ি ফিরলাম ।

এরপর দিনটা কেটে গেল । পরেরদিন সকাল ৯টার সময় কাকিমা ফোন করল । আমি বললাম--- বাইক নিয়ে বের হচ্ছি তুমি রেডি হয়ে থাকো ।

যাইহোক ১০ টার সময় আমি কাকিমার বাড়িতে গেলাম । দেখি কাকিমা শাড়ি পরে সেজে গুজে একদম রেডি হয়ে দাঁড়িয়ে আছে । কাকিমাকে দেখতে খুব সুন্দর লাগছে । এরপর কাকিমা বাইকে উঠতে আমি বাইক স্টার্ট দিয়ে কলকাতা হাসপাতালের দিকে রওনা দিলাম । আজ কাকিমা নিজেই আমার পিঠে পুরো মাইটা ঠেসে ধরে বসেছে আর আমার কাঁধটা একহাতে ধরে আছে । আমি কাকিমার নরম মাইগুলোর পরশ পিঠে নিতে নিতে বাইক চালাচ্ছি ।

কিছুটা দূর গিয়ে বললাম --- ও কাকিমা তোমার ছেলের সঙ্গে কাজ কিছু এগিয়েছে ???

কাকিমা --- হুমম একটু এগিয়েছে ।

আমি --- কিরকম বলো একটু শুনি ????

কাকিমা ---শোন প্রতিদিনের মতো কাল রাতেও বিকাশ মদ খেয়ে ঘরে এসেছিল । খাবার সময় আমি কায়দা করে শাড়ির ফাঁক দিয়ে ওকে মাইগুলো দেখিয়েছি । তারপর রাতে শোবার পর ওর ঘরে গিয়ে মুশারী টাঙিয়ে দেওয়ার সময় ইচ্ছা করে মাইটা আর মুখে গায়ে ঘষেছি । আজ সকালে আমি ওকে চা দেওয়ার সময়ে ইচ্ছা করে শাড়ির আঁচল ফেলে মাইয়ের খাঁজ দেখিয়েছি আপাতত এটুকুই হয়েছে ।

আমি ---- আচ্ছা তুমি তো মাইয়ের খাঁজ দেখালে আর মাইয়ের পরশ ও দিলে তা তোমার ছেলে কি এসব দেখলো মানে লক্ষ্য করেছে তো নাকি সব বেকার ?????

কাকিমা --- আমার ছেলে দেখেছে মানে ওরে বাবা ও শুধু দেখেইনি যেনো চোখ দিয়েই মাইগুলো গিলছে আর বাড়াটাকে লুঙ্গির উপর দিয়েই চুলকাচ্ছে আমি আড়চোখে এটা দেখেছি ।

আমি ---- বাহহহ কাকিমা তাহলে তো এটা খুশির খবর গো, তারমানে তোমার ছেলের বাড়ায় চুলকানি উঠেছে এবার তোমার গুদে বাড়াটা ঢুকিয়ে ঘষে ঘষে বাড়ার চুলকানি মেটাবে বুঝলে ।
কাকিমা ---- তাই যেন হয়রে আমি ওকে সব বাজে নেশা ছাড়িয়ে ভালো ছেলে করতে চাই । আমার ছেলে যেন মানুষের মতো মানুষ হয় আমি আর বেশি কিছু চাই নারে ।

আমি ---- হবে কাকিমা তোমার ছেলে মানুষ হবেই শুধু ওকে নিজের বুকে তুলে চোদার নেশাটা ধরিয়ে দাও ব্যাস তারপর দেখবে ম্যাজিক ।

কাকিমা ----আচ্ছা এরপর ওকে আরো উত্তেজিত করতে কি কি করবো একটু বলনা শুনি ।

আমি --- আরে তুমি সকালে চান করার সময় খোলামেলা ভাবে চান করতে করতে ওকে তোমার শরীরটা দেখাও বিশেষ করে তোমার এই মাইগুলো বের করে দেখাও । এখন থেকে ঘরেতে খোলামেলা কাপড় পড়ে থাকবে মানে ভিতরে ব্রা, প্যান্টি কিছুই পরবে না আর তোমার মাই পেট পাছা ওকে বেশি বেশি দেখানোর চেষ্টা করবে । আর শোনো রাতে ওর ঘরে গিয়ে ওকে বুকে টেনে মাথায় হাত বুলিয়ে আদর করবে আর শাড়ির আঁচল ফেলে মাইটা বের করে ওকে উত্তেজিত করার চেষ্টা করবে । আর যখন দেখবে তোমার ছেলের বাড়া খাড়া হয়ে খুব উত্তেজিত হয়ে গেছে ঠিক সেই সুযোগেই ওকে বুকে তুলে গুদে বাড়া ঢুকিয়ে চুদতে বলবে তারপর দেখবে তোমার ছেলে ঘপাঘপ চুদতে শুরু করে দিয়েছে ব্যাস তোমার আসল কাজ শেষ ।

কাকিমা ---- ঠিক আছে আমি এগুলোই করবো দেখি কি হয় ।

আমি ----হবে কিগো হতেই হবে ।

এরপর আমরা গল্প করতে করতে কলকাতার হাসপাতালে পৌঁছে গেলাম। হাসপাতালে গিয়ে আমার সেই বন্ধুটিকে ডেকে সব কথা বললাম । এরপর চেম্বারে আমরা ঢুকে বসলাম । তারপর কাকিমাকে একা ডেকে ডাক্তারবাবু কিছুক্ষন আলোচনা করল আর তারপরেই দুজনে ভিতরের রুমে ঢুকে গেল । পাঁচ মিনিট পর রুম থেকে দুজনে বেরিয়ে এল। কাকিমা কাপড়টা ঠিক করতে করতে আমাকে দেখে মুচকি হাসল । আমি ঈশারা করে কাকিমাকে জিজ্ঞেস করলাম যে সব ঠিক আছে কিনা কাকিমা হেসে মাথা নেড়ে চোখ মেরে বলল সব ঠিক আছে ।

এরপর ডাক্তারবাবুর সাথে আমার কিছু কথা আছে বলে কাকিমাকে চোখ মেরে চেম্বারের বাইরে যেতে বলতেই কাকিমা চলে গেল ।

আমি ডাক্তারবাবুর সাথে এই সব বিষয়ে আলোচনা করে নিলাম তারপর চেম্বারের বাইরে বেরিয়ে এলাম ।

এরপর আমি আর কাকিমা বাইকে আবার বাড়ির দিকে রওনা দিলাম ।

আমি --- কি গো কাকিমা সব ঠিক আছে তো মানে কপার-টি লাগানো ঠিকঠাক হয়েছে তো নাকি ????

কাকিমা --- হ্যারে সব ঠিক আছে ।

আমি --- ডাক্তারবাবু কি বললেন ????

কাকিমা --- জিজ্ঞেস করলেন আমার নাম কি, স্বামীর নাম কি , স্বামী কি করেন ,আমি কপার-টি কেনো লাগাতে চাই , সম্পর্কে তুই আমার কে এইসব কথা আরকি ।

আমি --- তুমি কি বললে ????

কাকিমা --- কি আবার বলবো, বললাম যে আমি আর বাচ্ছা নিতে চাই না তাই জন্ম-নিয়ন্ত্রনের জন্য কপার-টি লাগাতে চাই আর বাকি অনেক কিছু বানিয়ে বানিয়ে বলেছি । যাকগে বাদ দে আসল কাজটা ঠিকঠাক হয়ে গেছে তাই এখন আমি একদম নিশ্চিন্ত ।

আমি --- হুমম এখন শুধু ঘপাঘপ চোদাও আর গুদ ভরে মাল নাও , নো টেনশন তাইনা !

কাকিমা --- হ্যা ঠিক তাই ! সত্যি বাবু তুই না থাকলে আমার হয়তো এসব কিছুই হতো না ।

আমি ---সবে তো শুরু আগে আগে দেখো আরও কত কি হয় । এরপর ছেলেকে বুকে তুলে চোদার নেশাটা ধরিয়ে দাও বুঝলে ।

কাকিমা ---- হ্যা তাই তো করবো এখন সেই চেষ্টাই করছি ।

আমি ---- আচ্ছা শোনো কাকিমা ডাক্তারবাবু বলল কপার-টি লাগানোর পর এক সপ্তাহ চোদাচুদি বন্ধ রাখতে হবে মানে রেষ্ট নিতে হবে তারপর থেকে যতখুশি চোদাও বুঝলে ।( মিথ্যা বললাম)

কাকিমা ---- সেকি কথা তারমানে আমি এক সপ্তাহ গুদে বাড়া নিতে পারবো না ?????

আমি --- হ্যা ঠিক তাই এখন তোমাকে এক সপ্তাহ বিশ্রাম নিতে হবে ।

কাকিমা ----এক সপ্তাহ তোর বাড়া ছেড়ে আমি কি করে থাকবো রে ????? গুদ তো সুরসুর করবে ।

আমি ----এই কদিন বিশ্রাম নিয়ে নাও তারপর থেকে আর তোমার গুদ খালি থাকবে না , দু- দুটো বাড়া যখন তোমার গুদে ঢুকবে তখন চোদার আনন্দটা বুঝবে কাকিমা ।

কাকিমা ---- হুমম তাই যেন হয় আমিও সেটাই চাইরে।

আমি --- শোনো কাকিমা এই কটা দিন তোমার ছেলেকে তুমি রুপ যৌবন দেখিয়ে মুগ্ধ করার চেষ্টা করবে আর সুযোগ পেলেই বুকে তুলে নেবে আর কাজ হয়ে গেলে ফোন করে আমাকে একটু জানাবে বুঝলে ।

কাকিমা --- হ্যা সে তো আমি চেষ্টা করবোই আর কিছু হলে আমি তোকে ফোন করে অবশ্যই জানাবো ।

এরপর আমরা একটা নামী রেষ্টুরেন্টে ঢুকে খাবার খেলাম তারপর কাকিমাকে ঘরে পৌঁছে আমি বাড়ি ফিরে এলাম ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
""""""""" আজ কাকিমাকে চোদার ইচ্ছা থাকলেও আমি ইচ্ছাটা ত্যাগ করে দিলাম। আসলে আমি কাকিমাকে নিজের ছেলের সাথে আরও ঘনিষ্ঠ ভাবে মেশার জন্য এইকদিন সুযোগ দিলাম ।  আমি যদি এখন কাকিমার গুদ মারি তাহলে চোদার নেশাতে আমার বাড়াটার প্রতি কাকিমার লোভ থাকবে আর নিজের ছেলের দিকে কাকিমার নজর সেরকম একটা যাবে না তাই আমি এটা করলাম।
সত্যি বলতে আমি মন থেকেই চাইছিলাম যে আমার ভালো বন্ধুটা একটা মানুষের মত মানুষ হোক আর খুব ছোটবেলা থেকে বিকাশকে আমি যতটুকু চিনি বিকাশ খুব কামুক ছেলে । ছোটোবেলা থেকেই ও মেয়েদের চোদার জন্য সুযোগ খুঁজতো কিন্তু পারেনি । আর এখন ওর নিজের মাকেই চুদতে পেলে বিকাশ তো গুদের নেশাতে সব কিছু ছেড়ে ভালো মানুষ হবেই । আর তাছাড়া কাকিমা বিধবা মানুষ ওনারও তো কিছু শারীরিক চাহিদা আছে আর সেই চাহিদা যদি নিজের পেটের ছেলেই মিটিয়ে দেয় তাহলে তো সোনায় সোহাগা। তাই আমি প্লান করেই গোটা বিষয়টা ভেবেছি ।""""""""""



এরপর আমি আবার কলেজ ও টিউশনিতে মন দিলাম । ওদিকে টিউশনিতে শিউলি কাকিমা আর জুলি আন্টিকে সুযোগ পেয়ে এই কদিনে বেশ কয়েকবার চুদেছি ।
আর এদিকে কাকিমার সাথে প্রতিদিন একটু আধটু ফোনে কথা হত । বেশ কয়েকদিন পর কাকিমা ফোন করে বলল যে মাসিক হয়েছে চারদিন চলবে।
আমি ছেলের কথা জিজ্ঞেস করতে কাকিমা শুধু বলল কাজ ভালোই এগোচ্ছে আর মনে হচ্ছে যে খুব শীঘ্রই কাকিমা সফল হয়ে যাবেন। আমি কথাটা শুনে খুব খুশি হলাম ।

এইভাবেই বেশ কয়েকটা দিন কেটে গেল । আমি কলেজ ও টিউশনিতে সময় দিলাম । একদিন দুপুর ১২ টার সময় কাকিমা ফোন করে জিজ্ঞেস করল কোথায় আছি ???
আমি বললাম--- কলেজে ।

এরপর কাকিমা আমাকে বলল নাকি অনেক কথা আছে ফোনে সব কথা বলা যাবে না তাই তাড়াতাড়ি কাকিমার বাড়িতে যেতে ।। এরপর আমি মাসিকের কথা জিজ্ঞেস করতে কাকিমা বলল যে তিনদিন আগেই শেষ হয়ে গেছে রাস্তা একদম পরিষ্কার । আমি বুঝলাম কাকিমার বাড়ি গেলেই চোদন অনিবার্য আর কাকিমাকে চুদেছি অনেকদিন হয়ে গেল তাই আর দেরি না করে কলেজ থেকে বেরিয়ে বাইক নিয়ে সোজা কাকিমার বাড়ির দিকে রওনা দিলাম ।

যাইহোক কাকিমার বাড়ি পোঁছে বাইকটা রেখে কলিং বেল বাজালাম । কাকিমা দরজা খুলে আমাকে দেখেই ঘরের ভেতরে ঢুকিয়ে দরজা বন্ধ করেই আমাকে জড়িয়ে ধরলো । আমিও কাকিমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে পাছা টিপে আদর করতে লাগলাম । এরপর শাড়ির আঁচল ফেলে মাইয়ের খাঁজে মুখ ঘষতে ঘষতে ব্লাউজের উপর দিয়েই একটা মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে সুখে গোঙাতে লাগলো ।

এইভাবে মিনিট দুয়েক চলার পর কাকিমা বলল---এই বাবু আমার ঘরে চল ।

আমি কাকিমাকে কোলে তুলে কাকিমার ঘরের বিছানাতে এনে শুইয়ে দিলাম । তারপর কাপড়টা গা থেকে টেনে খুলে ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে দিলাম । আজ কাকিমা ভিতরে কোনো ব্রা পরে নেই । এরপর মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম । বেশ কিছুক্ষণ মাইগুলো পালা করে টিপে চুষে তারপর সায়াটা টেনে খুলে দিলাম । কাকিমা এখন আমার সামনে পুরো ল্যাংটো হয়ে শুয়ে আছে ।

কাকিমা বলল ---এবার তুইও ল্যাংটো হয়ে যা ।

আমি উঠে জামা, প্যান্ট, জাঙ্গিয়া খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । আমার বাড়াটা খাড়া হয়ে দুলছে আর কাকিমা বাড়াটা দেখছে আর হাসছে

এরপর আমি কাকিমার বুকে উঠে সারা মুখে ঠোঁটে চুমুতে ভরিয়ে দিতে দিতে মাইগুলো টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম আর কাকিমা আমার বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল ।

কিছুক্ষণ পর আমি পেটে নেমে জিভ দিয়ে পেট নাভি চেটে শেষে কাকিমার দুপা দুদিকে ফাঁক করে রসে ভরা গুদটা দেখলাম আর গুদের সোঁদা সোঁদা আঁষটে গন্ধটা শুঁকলাম তারপর গুদে মুখ দিয়ে চুষতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে সুখে গোঙাচ্ছে আর দুহাতে আমার মাথাটা গুদে চেপে ধরেছে । এরপর একটা আঙুল গুদে ঢুকিয়ে আঙলী করতে করতে গুদটা চুষতে লাগলাম । এইভাবে ৩/৪ মিনিট গুদ চোষার পর কাকিমা জোরে শিতকার দিয়ে আমার মুখেই গুদের জল খসিয়ে এলিয়ে পরল । আমি কষটা ঘোলাটে গুদের রসটা চেটে পুটে খেয়ে নিলাম ।

একটু পরে কাকিমা উঠে বসে আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল । আমি কাকিমার মুখেই ছোটো ছোটো ঠাপ মারতে লাগলাম আর মাইগুলো টিপতে লাগলাম । কাকিমা তিন মিনিটের মতো বাড়াটা চোষার পর বলল --- বাবু আর পারছি না এবার চোদ ।

আমি ও আর দেরী না করে কাকিমাকে চিত করে শুইয়ে দুপায়ের মাঝে হাটু গেড়ে বসে গুদে বাড়াটা সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে ঢোকাতে লাগলাম । পর পর দু তিনটে ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঢুকিয়ে চুদতে শুরু করলাম । কাকিমাও আমার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । উফফফফফ কাকিমার গুদের ভিতরে কি গরম আর ঠাপানোর সময় গুদটা খুব টাইট লাগছে ।

এরপর আমি কাকিমার ডবকা মাইগুলো টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুকচুক করে চুষছি আর গুদ মারছি । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । সারা ঘরে পচ পচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে চোদার মধুর আওয়াজ হচ্ছে ।

মিনিট পাঁচেক চোদার পর কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলো । আমি কাকিমার জল খসা গুদেই ঠাপিয়ে চললাম ।

জল খসার কিছুক্ষন পরে কাকিমাকে বললাম ---- কেমন লাগছে কাকিমা আরাম পাচ্ছো তো নাকি ???

কাকিমা ---- খুব খুববববব আরাম পাচ্ছিরে বাপ তুই জোরে জোরে চুদতে থাক থামবি না আহহ মাগো কি আরাম দে দে আরো জোরে জোরে ঠাপ দে মার আরও জোরে জোরে ঠাপ মার।

আমি ---- এই তো দিচ্ছি কাকিমা নাও কতো ঠাপ খাবে খাও বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

কাকিমা পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে আর গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

আমি --- ও কাকিমা তুমি কি কথা বলবে বলে আমাকে ডাকলে সেটা বলবে না ???????

কাকিমা --- হ্যা বলবো তো তবে তুই আগে আরাম করে চুদে নে , তারপর শুয়ে শুয়ে তোকে সব কথা বলবো নে বাবু চোদ জোরে জোরে চোদ আহহ মাগোওওওওও একি সুখ দিচ্ছিসরে বাবু আহহ কি আরাম পাচ্ছিরে ।

আমি কোমর তুলে তুলে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর আমার বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর কাকিমা চোদন সুখে গুঁঙিয়ে উঠছে আর মুখে শিতকার করছে ।

এইভাবে আরো কিছুক্ষন চোদার পর কাকিমাকে বললাম--- নাও এবার তোমাকে কুকুরের মত পজিশনে চুদব ।

কাকিমা উঠে কুকুরের মত চারহাতে পায়ে ভর দিয়ে পজিশন নিতেই আমি পিছন থেকে বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম । কাকিমাও পোঁদটা পিছনে ঠেলে পাছাটা দুলিয়ে দুলিয়ে চোদন খেতে থাকলো । আমি কাকিমার নরম লদলদে পাছাটা দুহাতে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম । ঠাপের সাথে সাথে কাকিমার গুদ থেকে হরহর করে রস বেরিয়ে এসে বাড়ার পাশ দিয়ে গড়িয়ে চাদরে পরছে । কাকিমার মাঝে মাঝেই গুদটা টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এইভাবে বেশ কিছুক্ষন চোদার কাকিমা আবার একবার গুদের জল খসিয়ে দিলো । এরপর আমার তলপেট মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে তাই আমি কাকিমার দিকে ঝুঁকে নরম পিঠে মুখ ঘষতে লাগলাম আর দুহাতে দুটো মাই মুচরে মুচরে টিপতে টিপতে ঘনঘন ঠাপ মারতে মারতে বললাম -----ও কাকিমা আমি আর পারছিনা এবার আমার বেরোবে ভেতরে ফেলে দিই।

কাকিমা হিসহিসিয়ে বলল ---হ্যা তুই ভেতরেই ফেল, তোর বিচির সব মাল আমার বাচ্ছাদানিতেই নিতে চাই ।

আমি আর পারলাম না শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ফিচকারি মেরে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানির ঘর ভরিয়ে দিলাম আর ক্লান্তিতে কাকিমার পিঠের উপর গা এলিয়ে শুয়ে পরলাম ।

কাকিমার বাচ্ছাদানিতে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই কাকিমার শরীরটা কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

বীর্যপাতের মিনিট দুয়েক পর কাকিমা আস্তে আস্তে বিছানাতে উপুর হয়ে শুয়ে পরল আর আমিও কাকিমার পিঠে শুয়ে থাকলাম । এরপর বাড়াটা নরম হতে আমি কাকিমার গুদ থেকে বাড়াটা টেনে বের করে কাকিমার পাশে চিত হয়ে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

একটু পরেই কাকিমা সোজা হয়ে উঠে বসে নিজের সায়াটা দিয়ে আমার বাড়াটাকে মুছে বলল---তুই শুয়ে থাক আমি গুদটা ধুয়ে এক্ষুনি আসছি নাহলে রস বেরিয়ে চাদরটা নোংরা হয়ে যাবে বলেই গুদের ফুটোতে হাত চেপে ধরে ল্যাংটো হয়েই পোঁদটা দুলিয়ে দুলিয়ে বাথরুমের দিকে চলে গেল ।

আমি শুয়ে শুয়ে ভাবছি যে কাকিমা কি এমন জরুরী কথা বলবে যে আমাকে বাড়িতে ডাকলো । যাইহোক একটু পরেই কাকিমা বাথরুম থেকে এসে আমার পাশে কাত হয়ে শুয়ে বুকে মাথা রেখে বুকের চুলে হাত বুলিয়ে দিতে লাগলো ।

আমি --- কেমন লাগলো কাকিমা ??

কাকিমা ---- অনেকদিন পর তোর চোদা খেলাম সত্যিই খুব আরাম পেলাম আচ্ছা তুই আমাকে চুদে আরাম পেয়েছিস তো ????

আমি ----তোমার এই সারা শরীরে যে কি জাদু আছে কে জানে । সত্যি বলছি কাকিমা তোমাকে চুদে খুব খুব সুখ পেয়েছি ।

কাকিমা ---- হুমম তাই নাকি ! আচ্ছা একটা সত্যি কথা বলবি আমার আগেও তো তুই দুটো বিবাহিত মহিলাকে চুদেছিস তো তাদের থেকেও কি আমাকে চুদে তুই বেশি সুখ পেয়েছিস ????

আমি ---- সত্যি কথা বলতে তোমাকে চুদেই আমি বেশি সুখ পেয়েছি কারন তোমার গুদ যেমনি টাইট আর তেমনি তোমার এই মাইগুলো।  উফফফ কি বলব মাইরী শুধু মনে হয়
দিন রাত তোমাকে চুদতে চুদতে তোমার এই মাইগুলো টিপি আর চুষি ।

কাকিমা -----ও-মা কি বলিসরে তুই আমার তো শুনেই লজ্জা পাচ্ছে ।

আমি ---- থাক থাক আর লজ্জা পেতে হবে না আচ্ছা এবার তোমার সেই না বলা কথাটা বলবে নাকি বলো ?????

কাকিমা ---- বলবো রে বাবা বলব ! আরে তোকে কথাটা বলবো বলেই তো আমি বাড়িতে ডাকলাম ।

আমি ---- তাহলে বলো শুনি ।

কাকিমা ফিসফিস করে বলল --- বিকাশ আমাকে চুদেছে ।

আমি অবাক হয়ে বললাম ---- কি বলছো গো কাকিমা ! আমার তো বিশ্বাসই হচ্ছেনা, তুমি সত্যি বলছো ????????

কাকিমা ---হ্যারে সত্যি বলছি আর আমি এতে খুব খুব খুশি ।

আমি ---- কবে চুদলো গো ????? আর কবার চুদেছে ?????

কাকিমা ---- আমার যেদিন মাসিক শেষ হল তার পরের দিনেই প্রথমবার চুদেছে আর মোট ১৫ বার চুদেছে ।

আমি অবাক হয়ে বললাম ----বাপরে বাপ ১৫ বার চুদেছে ! বলো কি গো বাহহহ খুব ভালো হয়েছে তা কিভাবে কি হলো ব্যাপারটা একটু খুলে বলবে না ???

কাকিমা --- হুমম সব বলবো তার আগে চল ভাত খেয়ে নিই খুব খিদে পেয়েছে তারপর সব শুনিস কেমন ।

এরপর আমি আর কাকিমা উঠে পরলাম । আমি বাথরুমে ঢুকে পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে পরিষ্কার হয়ে বারান্দাতে এসে দুজনে খেতে বসলাম। খাওয়া দাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে আমি কাকিমার ঘরে এসে বিছানাতে শুয়ে পরলাম । একটু পরেই কাকিমা এসে আমার পাশে শুয়ে পরল । এখনও আমরা দুজনেই পুরো ল্যাংটো । এরপর আমি কাকিমার একটা মাই টিপতে লাগলাম আর কাকিমা আমার বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল ।

আমি ----ও কাকিমা এবার বলো কিভাবে সবকিছু হলো ।

কাকিমা বলল --- এইভাবেই শুয়ে শুয়ে বলবো নাকি তুই আমাকে চুদতে চুদতে শুনবি ?????

আমি ---- তুমি যেটা বলবে ।

কাকিমা ---- ঠিক আছে আমি শুয়ে পরছি তুই আমাকে চুদতে চুদতে গল্পটা শোন তাহলে দেখবি বেশি মজা পাবি ।

আমি --- তবে তাই হোক এবার নাও তুমি চিত হয়ে পরো আমি চুদছি আর তুমি আমার চোদন খেতে খেতে গল্পটা বলবে ।

একথা বলার পরেই কাকিমা বিছানাতে চিত হয়ে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে দিলো । আমি উঠে হাঁটু গেড়ে কাকিমার পায়ের ফাঁকে বসে গুদে বাড়াটা ঢুকিয়ে আসতে আসতে ঠাপ মারতে শুরু করলাম । কয়েকটা ঠাপ মারার পর পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিয়ে কাকিমার বুকে শুয়ে কোমর দুলিয়ে ধীরে ধীরে ঠাপাতে লাগলাম । কাকিমাও পোঁদটা দুলিয়ে দুলিয়ে চোদন খেতে থাকলো ।



( এখানে সকল পাঠকদের বলে রাখি যে এই পুরো গল্পটা কাকিমার মুখে কাকিমার বর্ণনাতেই আমরা শুনবো । )

"""""""""""এরপর কাকিমা বলল আচ্ছা এবার তাহলে গল্পটা শোন -------------- আসলে আমি বিকাশকে সেদিন থেকেই আমার মাই, পেট দেখাতে শুরু করেছিলাম আর বিকাশও ওর দুচোখ দিয়ে আমাকে গিলছিল । এরপর রাতেও শোবার সময় নানা বাহানায় আমি ওর শরীরে মাইয়ের ছোঁয়া দিয়েছি ।

দু-তিনদিন এইভাবে চলার পর একদিন সকালে আমি কলতলাতে চান করার বাহানায় গায়ে শুধু একটা গামছা জড়িয়ে সাবান মেখে মাইগুলো বিকাশকে দেখিয়েছি । তারপর পেট পাছাতে সাবান মেখে কিছুটা দেখিয়ে ওকে উত্তেজিত করার চেষ্টা করছি । এগুলো করার সময় লক্ষ্য রাখতাম যে বিকাশ আমাকে লুকিয়ে লুকিয়ে দেখছে আর লুঙ্গির উপর দিয়ে বাড়াটা নাড়াচ্ছে ।
এর পরেরদিন সকালে আমি চান করার সময় বাহানা করে বিকাশকে ডেকে পিঠে সাবান মাখিয়ে দিতে বললাম । বিকাশ তো শুনে খুব খুশি হয়ে এসে পিছনে বসে আমার পিঠে সাবান মাখিয়ে দিতে লাগল । আমি ইচ্ছা করেই বুক থেকে গামছা সরিয়ে মাইয়ে সাবান মাখার বাহানায় মাইগুলো বাইরে বের ওকে বিকাশকে দেখাতে লাগলাম । বিকাশ তো চোখ বড় বড় করে মাইদুটো দেখছে আর ঢোঁক গিলছে । কিছুক্ষন এইভাবে ওকে মাই দেখিয়ে আমি চান করে উঠে ঘরে ঢুকে কাপড় পাল্টে নিলাম । আমি জানতাম যে বিকাশ আমার ঘরে নিশ্চয় উঁকি দেবে তাই দরজা বন্ধ না করে আমি গামছা খুলে পুরো ল্যাংটো হয়ে কাপড় পড়তে লাগলাম । এইভাবেই বিকাশকে আমার শরীরের আকর্ষণে মুগ্ধ করে দিলাম।


(( আমি কাকিমার মুখে গল্প শুনছি আর ধীরে ধীরে ঠাপ মারছি । ঠাপ মারতে মারতে এবার কাকিমার মাইদুটো দুহাতে পকপক করে টিপতে টিপতে বললাম --- ওহহ কাকিমা তোমাদের মা ছেলের আসল চোদাচুদিটা কিভাবে শুরু হলো সেটা তো বলো । ))



"""""""""" কাকিমা হেসে বলল ----------- বলছিরে বাবা বলছি তুই শুধু চুদতে থাক থামবি না বলে পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে বলল--- আচ্ছা তাহলে শোন যেদিন আমার মাসিক শেষ হলো সেদিন রাতে আমি বিকাশের ঘরে গিয়ে মুশারী টাঙিয়ে দিয়ে ওর পাশে শুয়ে পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে ওকে বুকে টেনে আদর করতে লাগলাম । ওর ঘরে তখন একটা জিরো ল্যাম্প জ্বলছে । একটু পরেই আমি ইচ্ছা করেই বুকের আঁচলটা ফেলে ব্লাউজের উপর দিয়েই মাইগুলো দেখাতে লাগলাম । বিকাশ এক মনে আমার মাই দেখছে দেখে ওকে বললাম --- কিরে অমন করে কি দেখছিস ????

বিকাশ কথাটা শুনে একটু থতমত খেয়ে বলল -- না মা কিছু নাতো । ওর কথাটা শুনে বললাম ---না বললে হবে তুই আমার এই দুধগুলো দেখছিস ! তা দেখার ইচ্ছা হলে দেখনা আমি কি মানা করেছি নাকি ????

বিকাশ বলল ---দেখতে চাইলে তুমি সত্যিই দেখাবে মা ???? শুনে হেসে বললাম --- হুমম না দেখানোর কি আছে আরে তুই তো আমার পেটের ছেলে তোর কাছে লজ্জা কিসের আর শুধু দেখাবো না তুই চাইলে আমি এই দুধগুলো  তোকে খেতেও দিতে পারি বুঝলি । (মোক্ষম চাল চাললাম)

বিকাশ অবাক হয়ে বলল --- কি বলছো মা ! তুমি আমাকে দুধ খেতে দেবে ??? কথাটা বলতেই বললাম --- হ্যা খেতে না দেওয়ার কি আছে! আরে তুই আমার বুকের এই দুধ খেয়েই তো বড় হয়েছিস এখন না হয় আবার একবার দুধ খাবি এতে তো ক্ষতির কিছু নেই , আচ্ছা তুই কি আমার দুধ খেতে চাস তাহলে বল ????

বিকাশ --- হ্যা মা তুমি খেতে দিলেই আমি খাবো ।
এরপর আর দেরী না করে আমার ব্লাউজের সব বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে ওর পাশে কাত হয়ে শুয়ে একটা মাইয়ের বোঁটা বিকাশের মুখের সামনে ধরে বললাম নে দুধ খা ।

বিকাশ তো চোখের সামনে আমার বড় বড় দুধগুলো দেখেই মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল । আমি ওর একটা হাত আমার মাইয়ের উপর রেখে টেপার ঈশারা করতেই বিকাশ মাই টিপতে টিপতে মাইয়ের বোঁটা চুষতে লাগল । নিজের ছেলেকে মাই চুষিয়ে আমি খুব আনন্দ পাচ্ছি সুখে আমার দুচোখ বন্ধ হয়ে গেল । আমি বিকাশের মাথাটা মাইয়ে চেপে ধরে ওর চুলে বিলি কেটে দিতে দিতে মাই খাওয়াতে লাগলাম । মিনিট তিনেক চোষানোর পর আমি ওই মাইটা বদলে অন্য মাইটা মুখে দিতে সেটাও চুষে চুষে খেতে লাগল । আমি লক্ষ্য করলাম মাই চোষার সময় বিকাশের লুঙ্গিটা ফুলে তাঁবু হয়ে গেছে তবে ভাবলাম আজ চোদাবো না কাল ওকে বুকে তুলে কায়দা করে চোদাবো ।

এইভাবে প্রায় ১৫ মিনিট মাই চুষিয়ে বিকাশকে বললাম -- এবার ছাড় বাবা আবার কাল রাতে মাই খাবি অনেক রাত হল এবার ঘুমিয়ে পর আর শোন কাল যদি তুই মদ না খেয়ে আসিস তাহলে আরও বেশিক্ষন মাইগুলো খেতে দেবো বুঝলি বলেই ব্লাউজের বোতামগুলো লাগিয়ে কাপড়টা ঠিক করে নিয়ে বিছানা থেকে উঠে আমার ঘরে এসে শুয়ে পরলাম । ছেলেকে দিয়ে মাই চুষিয়ে আমার গুদ পুরো রসে ভেসে যাচ্ছিল তাই ঘরে ঢুকে গুদে আঙলি করে শেষে গুদের রস খসিয়ে ঘুমিয়ে পরলাম । """""""""""



এতটা বলে কাকিমা থেমে গেল আমি কিন্তু ঠাপাতে ঠাপাতে কাকিমার গল্প শুনছি আর চোদার মজা নিচ্ছি ।
গল্প বলছে আর চোদন খেতে খেতে কাকিমা একবার গুদের জল খসিয়ে দিয়েছে তাই গুদ থেকে পচপচ পচাত পচাত করে আওয়াজ বের হচ্ছে আর আমার চুদতেও মজা লাগছে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- ছেলেকে মাই খাওয়ালে সেটা তো বললে কিন্তু চোদনটা কিভাবে শুরু হলো সেটা এবার তো বলো ।

কাকিমা হেসে বলল ---হুমমম এবার বলছি ।

আমি --- না না কাকিমা এভাবে নয় এবার অন্যভাবে মানে তুমি আমার উপরে উঠে চুদতে চুদতে বলো আমি শুয়ে শুয়ে শুনবো ।

কাকিমা হেসে বলল ---তুই খুব দুষ্টু আচ্ছা ঠিক আছে তুই তাহলে শুয়ে পর এবার আমি চুদছি । এরপর আমি কাকিমার বুক থেকে উঠে নীচে চিত হয়ে শুয়ে পরতেই কাকিমা আমার উপর উঠে দুপা ফাঁক করে গুদে বাড়াটা আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করল । আমি শুয়ে শুয়ে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বললাম --- নাও চুদতে চুদতে এবার তোমার আসল গল্পটা শুরু করো তো শুনি ।

"""""""" কাকিমা পোঁদটা তুলে তুলে ঠাপাতে ঠাপাতে আবার গল্প বলতে শুরু করল ------------ হুমম শোন সেদিন তো ঐভাবেই সব কিছু হলো । পরের দিন সকালে আবার আমি  চান করার সময় বিকাশকে ল্যাংটো শরীরটা দেখালাম । বাড়ি থেকে বের হবার আগে বিকাশকে আর একবার বলে দিলাম রাতে যেনো মদ না খেয়ে আসে তবেই দুধ খেতে দেবো নাহলে না ।

বিকাশ --- ঠিক আছে মা বলেই ঘর থেকে বেরিয়ে গেল ।

সত্যিই রাতে বিকাশ মদ না খেয়ে বাড়ি এল আর এতে আমি খুব খুশি হলাম । রাতে খাবার দেবার সময় আমার বুকের আঁচল সরিয়ে দুধের খাঁজ দেখালাম আর খাওয়া শেষ হতে হেসে বললাম তুই ঘরে গিয়ে শুয়ে থাক আমি আসছি ।
বিকাশ ওর ঘরে যাবার কিছুক্ষন পর আমি ব্লাউজটা গা থেকে খুলে রেখে শুধু সায়া আর পাতলা কাপড়টা গায়ে জড়িয়ে ওর ঘরে ঢুকে  বিছানাতে গিয়ে প্রথমে মুশারীটা টাঙিয়ে তারপর ওর পাশে কাত হয়ে শুয়ে পরলাম । দেখলাম বিকাশ শুধু একটা লুঙ্গি পরে খালি গায়ে শুয়ে আছে ।

এরপর ওর দিকে কাত হয়ে কাপড়টা বুকে থেকে সরিয়ে দুধগুলো বের করে বিকাশকে দুধ খাওয়াতে লাগলাম । বিকাশও দুধটা চোঁ চোঁ করে চুষতে লাগল আর একটা মাই হাতে নিয়ে পকপক করে টিপতে থাকলো ।
মিনিট পাঁচেক দুটো মাই বদলে বদলে টেপা চোষার পর আমি ইচ্ছা করে বললাম ---এই বিকাশ এইভাবে শুতে অসুবিধা হচ্ছে তুই এক কাজ কর আয় বাবা আমার বুকে উঠে দুধ খা ।

বিকাশ বলল --- ঠিক আছে মা ।

এরপর আমি চিত হয়ে শুয়ে বিকাশকে বুকে তুলে নিলাম আর বিকাশও আমার বুকে শুয়ে একটা মাই খেতে খেতে অন্য মাইটা টিপতে শুরু করল । মাই চোষানোর সুখে আমার দুচোখ বন্ধ হয়ে এল আর বিকাশের পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম । আমি বুঝলাম আমার তলপেটের কাছে বিকাশের খাড়া বাড়াটা ঠাটিয়ে গোঁতাতে লাগল ।
মিনিট তিনেক পর আমি কায়দা করে হাতটা নিচে নিয়ে গিয়ে লুঙ্গির উপর দিয়েই বিকাশের ঠাটানো বাড়াটা খপ করে হাতে ধরে বললাম --- এটা কিরে ! তখন থেকে আমার পেটে শুধু গোঁতাচ্ছে ।

বিকাশ একটু লজ্জা পেয়ে বলল --- না মা ইয়ে মানে.............. আমি বললাম --- কি মানে মানে করছিস আর এটার কি অবস্থা করেছিস ওরে বাবারে কি বড় আর মোটা এই কি ব্যাপাররে ???

বিকাশ --- তোমাকে দেখেই এরকম অবস্থা হয়েছে মা । আমি হেসে বললাম ---আচ্ছা আমার ছেলে তো দেখছি অনেক বড় হয়ে গেছে দাঁড়া তোর এটা নরম করার ব্যবস্থা করছি ।

বিকাশ আমার কথা শুনে মাইটা আরো জোরে টিপতে টিপতে বলল ---কি ব্যবস্থা করবে মা ????
আমি হেসে ওর বাড়াটা টিপতে টিপতে বললাম --- আসলে তোর ওটা খুব রেগে গেছে তাই ওকে বমি করাতে হবে তাহলেই দেখবি ওটা নরম হয়ে যাবে বুঝলি।

বিকাশ --- তাহলে মা তুমি ওকে বমি করিয়ে দাও না ।

আমি বললাম --- হুমম বমি করাতে পারি কিন্তু কয়েকটা শর্ত আছে বল রাজী ?????

বিকাশ --- তোমার সব শর্তে আমি রাজী মা তুমি যা বলবে আমি তাই করবো ।

বিকাশের মুখে এই কথা শুনে বুঝলাম আপাতত ছেলে আর ছেলের বাড়াটা আমার হাতের মুঠোয় এবার ওর বাড়াটা গুদের ফুটোয় দিয়ে চোদনসুখটা দিলেই ছেলে পুরো কাবু হতে বাধ্য।

আমি বললাম --- শোন আমি আর তুই যা কিছু করবো এইসব কথা তুই কাউকে কোনোদিনও কিচ্ছু বলতে পারবি না আর আমি যা যা বলবো তুই শুনবি কথার অবাধ্য হবিনা এই আমার মাথা ছুঁয়ে দিব্বি কেটে বল তবেই যা হবার হবে নাহলে কিচ্ছু হবে না ।

বিকাশ আমার মাথাতে হাত রেখে ছুঁয়ে দিব্বি কেটে বলল --- আমি তোমার সব কথাতে রাজী মা তুমি যা বলবে আমি তাই শুনবো ।

আমি বিকাশের কথা শুনে মনে মনে খুব খুশি হয়ে ওর গালে মুখে চুমু খেতে খেতে বললাম--- তুই আমার সোনা ছেলে, ভালো ছেলে আয় এবার তোর ওটার বমি করানোর ব্যবস্থা করছি বলেই বিকাশকে বুক থেকে তুলে আমি উঠে বসে ওর লুঙ্গিটা খুলে দিলাম । ঘরের হালকা আলোতে দেখলাম বিকাশের বাড়াটা সাইজে বেশ বড় আর ভালোই মোটা । এরপর আমি চিত হয়ে দুপা দুদিকে ফাঁক করে শুয়ে সায়া সমেত কাপড়টা কোমরের উপর তুলে বিকাশকে বুকে উঠতে বলতেই বিকাশ আমার বুকে উঠে পরতেই আমি আর দেরী না করে ওর খাড়া বাড়াটা হাতে ধরে মুখের চামড়াটা নামিয়ে মুন্ডিটা বের করে গুদের ফুটোতে সেট করে বললাম --- নে আস্তে আস্তে ঠেল ঢুকে যাবে ।

বিকাশ আমার কথা শুনেই হালকা একটা ঠাপ মারতেই পচ করে অর্ধেক বাড়াটা আমার রসে ভরা গুদে ঢুকে গেল । আমি চোখ বন্ধ করে দুপা দুদিকে আরও বেশি ফাঁক করে দিতেই আর একটা ঠাপেই ওর পুরো বাড়াটাই গুদে ঢুকে ভিতরে একেবারে চেপে বসল ।

এরপর আমাকে আর কিছু বলতে হল না বিকাশ নিজেই কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করল ।
চরম সুখে আমার দুচোখ বন্ধ হয়ে গেল ।
মিনিট খানেক চোদার পর আমার গুদে আরও বেশি রস এসে যেতে বিকাশের চুদতে সুবিধা হল আর ওর চোদার গতি আরও বেড়ে গেল । বিকাশ আমার বুকে শুয়ে কোমরটা তুলে তুলে ঠাপাতে থাকলো আর আমি বিকাশকে বুকে জড়িয়ে ধরে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগলাম ।

মিনিট চারেক চোদার পর আমি হিসহিসিয়ে বললাম --- কিরে সোনা কেমন লাগছে ! আরাম পাচ্ছিস তো ???

বিকাশ বলল --- উফফফফ মা কি যে আরাম পাচ্ছি বলে বোঝাতে পারব নাগো উফফ কি গরম তোমার ভিতরটা আর খুব টাইট আহহ কি যে মজা লাগছে মা মাগোওওওওও বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল ।

আমি ওর ঠাপ খেতে খেতে পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে বললাম --- সব মেয়েদের ভিতরটাই এরকম গরম আর টাইট হয়রে তুই শুধু এইভাবেই করতে থাক থামবি না ।

বিকাশ ঠাপাতে ঠাপাতে বলল--- এই তো করছি, আচ্ছা মা আমি ঠিকমতো করতে পারছি তো নাকি ?????

আমি ---- হুমমম তুই খুব সুন্দর করছিস । এর আগে তুই কাউকে করেছিস সত্যি বলবি ???

বিকাশ ঠাপাতে ঠাপাতে ---- না মা আমি সত্যি বলছি এই প্রথমবার তোমাকেই করছি তবে আমি বহুবার হ্যান্ডেল মেরে মেরে মাল ফেলেছি ।
আমি ---- খবরদার বলছি এরপর থেকে একদম হ্যান্ডেল মারবি না ওসব করা খুব খারাপ ওতে শরীরে নানা রোগ হয় এরপর থেকে তোর যখন ইচ্ছা হবে আমাকে বলবি আমি সব ব্যবস্থা করে দেবো বুঝলি ।

বিকাশ ---- ঠিক আছে মা তুমি যা বলবে আমি তাই করবো বলে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল । বিকাশের পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে । ঠাপের সাথে সাথে গুদ থেকে রস বেরিয়ে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ বের হচ্ছে আর ঠাপের সঙ্গে সঙ্গে খাটটাও কচকচ মচমচ করে কাঁপতে থাকলো ।

এরপর বিকাশকে আমার মাইগুলো টিপতে টিপতে ঠাপাতে বলতেই বিকাশ একহাতে একটা মাই টিপতে টিপতে মুখে মাইয়ের বোঁটা চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল । উফফফফফ চরম সুখে আমার দুচোখ বন্ধ হয়ে গেল আর আরামে আমি বিকাশকে জড়িয়ে ধরে শিতকার দিতে দিতে ওর ঠাপ খেতে থাকলাম । বিকাশ দুটো মাই পালা করে বদলে বদলে টিপতে টিপতে চুষতে লাগল আর ঠাপের পর ঠাপ মারতে থাকল । এরমধ্যে আমার একবার গুদের জল খসে গেছে ।

আরও ৫/৭ মিনিট এইভাবে চোদার পর বিকাশের ঠাপের গতি আগের থেকে আরও বেড়ে গেল । এবার ওর ঠাপের গতি আর ওর বাড়াটা গুদের ভিতরে বেশ ফুলে উঠছে সেটা দেখেই বুঝলাম ওর মাল বেরোবার সময় হয়ে আসছে । এটা বোঝার সঙ্গে সঙ্গেই আমি নিজের দুপা পেঁচিয়ে ওর কোমরটা চেপে ধরে গুদ দিয়ে ওর বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরতে লাগলাম ।

এর একটু পরেই বিকাশ গুঙিয়ে উঠে বলল --- মা ও-মাগোওওওওও আমি আর পারছিনা এবার আমার বেরোবে গো মা আহহহ বলেই লম্বা লম্বা ঠাপ মারতে লাগল ।

আমি হিসহিসিয়ে বললাম --- আসলে তোর প্রথমবার তো তাই এতো তাড়াতাড়ি বেরিয়ে আসছে ঠিক আছে এবার ফেলে দে ।

বিকাশ ---ও-মা মাগো কোথায় ফেলবো ! ভেতরে ফেলবো না বাইরে তাড়াতাড়ি বলো ?????

আমি ফিসফিস করে বললাম --- ভেতরে ! তুই-ই ভেতরেই ফেল কোনও অসুবিধা নেই ।

বিকাশ --- আহহহ মা আমার মাল তোমার ভেতরে যাচ্ছে গোওওওওও নাও ধরো ধরোওওও যাচ্ছেএএএএএএএ  বলেই ওর শরীরটা কয়েকবার কেঁপে কেঁপে উঠে আমার বুকে এলিয়ে পরল ।

আমি স্পষ্ট বুঝতে পারছি যে বিকাশের বাড়াটা  গুদের ভিতরে ফুলে কেঁপে কেঁপে উঠে ওর বিচির গরম থকথকে মালটা ছিটকে ছিটকে আমার বাচ্ছাদানিতে গিয়ে পরছে । উফফফ বাচ্ছাদানিতে গরম মাল পরতেই আমি বিকাশকে বুকে চেপে ধরে পোঁদটা তুলে ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পরলাম । ছেলের চোদা খেয়ে মোট দুবার গুদের জল খসিয়ে সত্যিই খুব সুখ পেলাম ।

মাল ফেলার পর বিকাশ আমার মাইয়ে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগল আর আমি পরম আবেশে চার হাতে পায়ে বিকাশকে বুকে জড়িয়ে ধরে ওর পিঠে, মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলাম । আমি বুঝতে পারছি যে কয়েক মিনিট ধরে বিকাশের বাড়াটা গুদের ভিতরেই তিরতির করে কাঁপছে আর অল্প অল্প মাল বেরোচ্ছে । এইভাবেই আমাদের মা ছেলের প্রথম চোদাচুদির পর্ব শেষ হল বলে কাকিমা থেমে গেল । """"""""""""""""





এতক্ষন ধরে কাকিমা আমার বুকে উঠে কোমর তোলা দিয়ে ঠাপাতে ঠাপাতে আমাকে ওদের (মা-ছেলের চোদাচুদির গল্প) শোনাচ্ছিল আর আমি বিছানাতে শুয়ে কাকিমার ডবকা মাইগুলো দুহাতে টিপতে টিপতে গল্প শুনছিলাম । এইভাবে আমাদের চোদাচুদি প্রায় ৩৫ মিনিট চলছিল আর এর মধ্যে কাকিমা তিনবার গুদের জল খসিয়েছে আমি সেটা ভালোভাবেই টের পেয়েছি ।

আমি কাকিমাকে বললাম -- বাহহহ গল্পটা খুব ভালো লাগলো শুনে আচ্ছা এরপর কি হলো কাকিমা সেটা বলো ?????

কাকিমা হেসে বলল---- না এখন আর বলবো না  সেই কখন থেকে আমাদের চোদাচুদি চলছে । এদিকে আমার গুদের জল খসেই যাচ্ছে আর তোর মাল বের হবার কোনো নাম গন্ধই নেই । কি করে যে এতোক্ষন মাল ধরে রাখতে পারিস কে জানে বাপু আচ্ছা নে এবার চোদা শেষ কর বাকি গল্পটা চোদার পরে শুনিস।

আমিও ভাবলাম সত্যিই আজ অনেকক্ষন ধরে চোদাচুদি চলেছে এবার মাল ফেলা দরকার আর বাড়াটাও খুব টনটন করছে তাই বললাম ---ঠিক আছে কাকিমা তুমি এবার জোরে জোরে ঠাপাও তাহলেই দেখবে আমার মাল বেরিয়ে যাবে ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল --- উমম ঢং ! আমি  একাই ঠাপিয়ে যাবো আর উনি শুয়ে শুয়ে শুধু ঠাপ খাবেন । শোন আমি আর ঠাপাতে পারবো না আমার কোমর ব্যাথা করছে এবার তুই চুদে মাল ফেলে চোদা শেষ কর ।

আমি --- ঠিক আছে তুমি শুয়ে পরো আমি ঠাপাচ্ছি বলতেই কাকিমা আমার বুক থেকে উঠে বিছানাতে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে দিতেই আমি উঠে হাঁটু গেড়ে বসে চোদার পজিশন নিলাম আর গুদে বাড়াটা ঢুকিয়ে চুদতে শুরু করলাম ।

একটু চোদার পরেই কাকিমার বুকের উপর উঠে দুহাতে দুটো মাই মুঠো করে মুচরে মুচরে টিপতে টিপতে মুখে একটা মাইয়ের বোঁটা নিয়ে চুষতে লাগলাম আর ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা আমার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে শীৎকার দিতে লাগল । আমি আর কোনো কথা না বলে শুধু চোদায় মন দিলাম । আমার বাড়াটা ভচ ভচ করে গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । এত জোরে জোরে ঠাপ মারছি যে কাকিমার খাটটা কচকচ মচমচ কচকচ করে কেঁপে কেঁপে উঠছে ।
মিনিট তিনেক তুমুল ঠাপের পর কাকিমা গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।কাকিমার গুদের মরণ কামড়ে আমি বুঝলাম আমার তলপেট মোচর দিয়ে এবার আমার বীর্য বের হবার সময় ঘনিয়ে আসছে ।

আমি আরো গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে কাকিমাকে ফিসফিস করে বললাম ---- কাকিমা আমার বেরোবে এবার ফেলে দিই  ?????

কাকিমা হিসহিসিয়ে বলল ----হ্যারে বাপ এবার তুই ফেলে দে আর শোন পুরো মালটা আমার বাচ্ছাদানিতে ফেলবি একফোঁটাও যেন গুদের বাইরে না পরে বুঝেছিস ।

আমি বললাম ---তাহলে নাও কাকিমা তোমার বাচ্ছাদানিতেই মাল ফেলছি ধরো ধরো যাচ্ছে আহহহ কাকিমা বলেই শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতরে ঠেসে ধরে ফিচকারি মেরে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

আমার ঘন গরম বীর্য গুদের ভিতরে বাচ্ছাদানিতে ছিটকে ছিটকে পরতেই কাকিমা কেঁপে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে পাছাটা কয়েকবার তুলে ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে এলিয়ে পরল ।

আমি কাকিমার মাইয়ে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম আর কাকিমা আমার মাথার চুলে বিলি কেটে দিতে লাগল ।

মিনিট দুয়েক কাকিমার বুকে শুয়ে বিশ্রাম নেবার পর বাড়াটা নেতিয়ে যেতেই আমি গুদ থেকে বাড়াটা বের করে কাকিমার পাশ চিত হয়ে শুয়ে পরলাম । একটু পরেই কাকিমা উঠে বসে আমার বাড়াটা সায়া দিয়ে মুছে বলল --- তুই শুয়ে থাক আমি গুদটা ধুয়ে আসি বলেই গুদের ফুটোতে একটা হাত চেপে ধরে বিছানা থেকে উঠে ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে বাথরুমের দিকে চলে গেল ।

আমি শুয়ে শুয়ে ভাবছি যে যাক যা হয়েছে ভালোই হয়েছে । এবার থেকে বিকাশ ওর নিজের মাকেই যখন খুশি চুদতে পারবে আর কাকিমাও নিজের ঘরেই পেটের ছেলের চোদা খেতে পারবে । অবশ্য নিজের মাকে চুদতে চুদতে বিকাশ মানুষের মত মানুষ তৈরী হবে আর কাকিমা তো আমাকে দিয়ে চোদাবেই তাতে কোনো সন্দেহ নেই । আমি এইসব ভাবছি আর খুশি হয়ে মনে মনে হাসছি ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#5
একটু পরেই কাকিমা ঘরে এসে আমার পাশে কাত হয়ে শুয়ে পরল আর আমাকে জড়িয়ে ধরল । আমিও কাকিমাকে জড়িয়ে ধরে একটা মাই টিপতে লাগলাম তারপর বললাম --- ও কাকিমা এরপর কি হলো গল্পটা বলবে না ????

কাকিমা মিচকি হেসে বলল --- হুমম বলবো তো ।
আমি ---- আচ্ছা কাকিমা তার আগে বলো যে নিজের পেটের ছেলের কাছে চোদা খেয়ে কেমন লাগলো  ???

কাকিমা ---- উফফ কি বলবো রে বাবু সে যে কি সুখ পাচ্ছিলাম তোকে বলে বোঝাতে পারব নারে ।
আমি ---- আচ্ছা বিকাশের বাড়াটা কি আমার থেকে বড় আর মোটা নাকি ????

কাকিমা --- আরে না না ওরটা তোর মতো নয় । তোর থেকে সাইজে অনেকটাই কম তবে বেশ ভালোই মোটা বাড়াটা কিন্তু তোর মতো অতক্ষন মাল ধরে রাখতে পারে না তাড়াতাড়ি বেরিয়ে যায় আর গুদে বাড়া ঢুকিয়েই দমাদম ঠাপ মারে ।
আমি --- আরে ওটা কোনো ব্যাপার নয় চুদতে চুদতে দেখবে যে ওর দম আসতে আসতে এমনিই বেড়ে যাবে বুঝলে ????

কাকিমা --- হুমমম আমারও তাই মনে হয় তবে যেটুকু চোদে মারাত্মক চোদে । তুই জানিস আমি বলেই হয়তো ওর ওইরকম মোটা বাড়ার ঠাপ সহ্য করছি অন্য কোনো মেয়ে হলে তার গুদ ব্যাথা করে ছাড়তো আর পরেরবার সে চুদতেও দিতো না ।

আমি --- আচ্ছা কাকিমা বিকাশের মাল কেমন বেরোয় গো, বেশি না কম ?????

কাকিমা --- বিকাশের মাল ভালোই বেরোয় রে । আসলে বিকাশ চোদার পর আমি উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করতে বসে ওর মালটা দেখেছি বাব্বা কমকরে আধকাপ তো বেরোয় আর বেশ ঘন থকথকে মালটা তবে তোর মতোন এককাপ  বেরোয় না আর অতটা গাঢ় থকথকেও নয় ।

আমি ---- হুমমম বুঝলাম , আচ্ছা কাকিমা এবার তোমাদের মা ছেলের বাকি গল্পটা বলো শুনি ।



""""""""""""কাকিমা আবার গল্প বলতে শুরু করল  ------------তাহলে বলছি শোন চোদাচুদির শেষে গুদে মাল ফেলে বিকাশ কিছুক্ষন আমার বুকে মাথা রেখে শুয়ে বিশ্রাম নেবার পর ওর গায়ে একটু ঠেলা দিয়ে বললাম--- এবার উঠে পর বাপ আমার খুব জোরে পেচ্ছাপ পেয়েছে বলতেই বিকাশ বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই আমি গুদের মুখে হাত চেপে ধরে বিছানা থেকে উঠে কোনোরকমে কাপড়টা ঠিক করে গায়ে জড়িয়ে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করতে বসলাম । পেচ্ছাপ করার সাথে সাথেই গুদ থেকে হরহর করে বিকাশের ফেলা মালগুলো বের হতে শুরু করলো । আমি বিকাশের মালটা তখন প্রথমবার দেখলাম বেশ ঘন থকথকে মালটা আর পরিমান দেখে বুঝলাম অনেকটাই ফেলেছে মনে হয় আধকাপের মত হবেই ।
যাইহোক ছেলেকে দিয়ে প্লান করে চুদিয়ে শেষে গুদ ভরে মাল নিয়ে আমি মনে মনে খুব খুশি হলাম । ভাবছি যাক ছেলেটা এবার মনে হচ্ছে মানুষ হবে আর আমার গুদের নেশাতে ওইসব মদ জুয়া খেলা আরও যত বাইরের সব নেশা আছে সেগুলো ভুলে যাবে ।

এরপর পেচ্ছাপ শেষ হতে মগে করে জল নিয়ে  গুদটা ভালো করে রগরে ধুয়ে নিলাম তারপর ভাবলাম ছেলে যদি আর একবার চুদতে চায় তো চুদতে দেবো ,ও যত খুশি চুদুক আর গুদ ভরে মাল ফেলুক । এখন তো আর পেটে বাচ্ছা আসার কোনও চান্স নেই কারন আমার
জন্ম-নিয়ন্ত্রনের সব ব্যবস্থা করাই আছে তাই আমি একদম নিশ্চিন্তে কন্ডোম ছাড়াই যত খুশি চোদাতে পারি কথাটা ভেবেই গুদে আবার রস কাটতে শুরু করল ।

এরপর আমি উঠে আবার ওর ঘরে গিয়ে দেখি বিকাশ ঐভাবেই ল্যাংটো হয়ে চোখ বন্ধ করে শুয়ে আছে । আমি বিছানাতে উঠে ওর পাশে কাত হয়ে শুয়ে মাথাতে হাত বুলিয়ে দিতে দিতে বললাম --- কিরে শরীর খারাপ লাগছে নাকি ???

বিকাশ বলল --- না না মা আমি ঠিক আছি ।

এরপর আমি ওর নেতানো রসে মাখা বাড়াটা দেখে উঠে বসে ওর লুঙ্গিটা দিয়ে বাড়াটাকে মুছে দিলাম । তারপর বাড়াটা হাতে ধরে নেড়েচেড়ে দেখতে লাগলাম বেশ ভালোই মোটা বাড়াটা আর বেশ লম্বাও আছে । আমি বাড়াটা দেখছি দেখে বিকাশ বলল ---- ও-মা ওভাবে কি দেখছো ????

আমি ---- তোর বাড়াটা দেখছি খেঁচে খেঁচে ভালোই তো সাইজ করেছিস ??????

বিকাশ লজ্জা পেয়ে বলল --- দূর কি যে বলো কেনো তোমার কি খুব পছন্দ হয়েছে ????

আমি ---হুমমমমম এরকম জিনিস দেখলে পছন্দ তো হবেই বলে বাড়াটা টিপতে টিপতে বিচির থলিতে হাত বুলিয়ে টিপে টিপে দিতে লাগলাম ।

বিকাশ ---- তোমার দুধগুলো ও কিন্তু খাসা একদম খাড়া খাড়া ।

আমি ---- দুধগুলো বুঝি তোর খুব পছন্দ হয়েছে ????

বিকাশ ----- হুমম সে আর বলতে ।

আমি ---- তোর কি দুধ খেতে ইচ্ছে করছে নাকি ???

বিকাশ ---- তুমি দিলেই খাবো ! কি দেবে নাকি খেতে ????

আমি ----ঠিক আছে দুধ খাবি তো খা আমি কি তোকে খেতে মানা করতে পারি বলেই বিছানাতে চিত হয়ে শুয়ে বুকের কাপড় সরিয়ে মাইগুলো বের করে দিলাম ।
বিকাশ আর দেরী না করে আমার বুকে উঠে মাইয়ের উপর ঝাঁপিয়ে পরল । তারপর একটা  মাই টিপতে টিপতে অন্য মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে শুরু করল । আমি বিকাশের মাথাতে হাত বুলিয়ে দিতে লাগলাম ।

পাঁচ মিনিট ধরে বিকাশ আমার মাইগুলোকে চটকাতে চটকাতে খেতে লাগল । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা টেনে টেনে চুষছে আর দাঁত দিয়ে বোঁটাটা আলতো করে কামড়ে কামড়ে দিতেই আমি সুখে গুঁঙিয়ে উঠছি । বিকাশকে যে বোঁটা কামড়ে ধরতে মানা করব সেই ক্ষমতা তখন আমার নেই কারন চরম উত্তেজনাতে চোদন খাবার জন্য গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর হরহর করে রস কাটছে । ওদিকে মাই খেতে খেতে বিকাশের বাড়াটা আবার দাঁড়িয়ে পেটে ধাক্কা দিচ্ছে ।

এরপর আমি আর থাকতে না পেরে বিকাশের বাড়াটা হাতে ধরে খেঁচতে খেঁচতে বললাম --- ওরে সোনা আমি আর থাকতে পারছি নারে তোর বাড়াটা এবার ঢুকিয়ে দে বলেই আস্তে আস্তে টেনে সায়া সমেত কাপড়টা কোমরের উপর তুলে দুপা দুদিকে ফাঁক করে দিলাম ।

বিকাশ ---- আমিও আর থাকতে পারছিনা মা এবার ঢোকাতেই হবে বলে বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে সেট করে চাপ দিয়ে ঢোকাতে যাচ্ছে কিন্তু গুদে ঢুকছে না গুদ থেকে পিছলে সাইডে চলে যাচ্ছে ।

বেশ কয়েকবার বাড়াটা চাপ দিয়ে ঢোকানোর চেষ্টা করেও গুদে ঢোকাতে পারছে না দেখে শেষে আমি বললাম ---- কি হলোরে কি করছিস ঢোকাবি তো ।

বিকাশ ---- হ্যা মা ঢোকাবার জন্য তো চেষ্টা করছি কিন্তু ঢুকছে নাতো আমি কি করবো ???

আমি বুঝলাম আমার ছেলে আজকেই প্রথমবার চুদছে তাই অসুবিধা হচ্ছে আর এটা হবারই কথা কারন চোদাচুদিতে আগে অভিজ্ঞতা না থাকলে প্রথমবার চোদার সময় সব ছেলেদের এরকম অবস্থাই হয় ।

যাইহোক এবার আমি আর দেরী না করে নীচে হাত বাড়িয়ে ওর খাড়া বাড়াটা ধরে চামড়াটা নামিয়ে মুন্ডিটাকে বের করে আমার পোঁদটা একটু নেড়ে এডজাস্ট করে বাড়ার মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে দিয়ে বললাম--- নে এবার ঢোকা ।

বিকাশ সঙ্গে সঙ্গে একটা ঠাপ মারতেই পচচচ করে ওর মোটা বাড়াটা গুদে কিছুটা ঢুকে গেল আর আমি সুখে আহহহ করে গুঙিয়ে উঠলাম ।
এরপর আর একটা ঠাপেই ওর পুরো বাড়াটাই গুদে ঢুকে একেবারে খাঁপে খাঁপে সেট হয়ে গেল । আমি দুচোখ বন্ধ করে পরম সুখে আহহহ মাগোওওওওও বলে শিতকার দিয়ে উঠলাম ।

বাড়া ঢোকানোর পর আমি জানি ছেলেকে আর কিছু বলার দরকার নেই তাই ছেলে আমার বুকে শুয়ে ঘপাঘপ কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করল । আমিও ছেলের ঠাপের তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগলাম । গুদটা রসে ভরে হরহর করছে তাই ছেলের পুরো বাড়াটাই গুদে ভচভচ ভকাত ভকাত করে ঢুকতে আর বের হতে লাগল ।

মিনিট তিনেক চোদার পর বিকাশ এবার আমার মাইগুলোকে চটকাতে চটকাতে মুখে একটা মাইয়ের বোঁটা নিয়ে চুষতে চুষতে ঠাপ মারতে লাগল । আমি তো ছেলের চোদন খেতে খেতে মাই চোষানোর সুখে গুদ দিয়ে ছেলের বাড়াটাকে শামুকের কামড়ে কামড়ে ধরে গুদের জল খসিয়ে দিলাম । ছেলে কিন্তু ঠাপ না থামিয়েই জল খসানো গুদেই দমাদম ঠাপিয়ে চলল । জল খসার পর গুদ থেকে পচাত পচাত ফচাত ফচাত ফচাত ফচাত করে শব্দ বের হচ্ছে । বিকাশের রাবন ঠাপের চোটে আমার খাটটা কচকচ মচমচ খটখট করে এমনভাবে নড়ে চড়ে উঠছে যেন মনে হচ্ছে এখুনি হুর-মুর করে ভেঙে পরে যাবে । আমি বিকাশকে বুকে জড়িয়ে ধরে ওর মুখে, গালে, কপালে চুমু খেতে খেতে চার হাতে পায়ে ওর কোমরটা পেঁচিয়ে ধরে ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছি ।

এইভাবে আরো কিছুক্ষন চোদার পর বিকাশের বাড়াটা গুদের ভিতরে আরও যেনো ফুলতে শুরু করল আর ওর ঠাপের গতি আগের থেকেও আরও বেড়ে গেল । আমি বুঝলাম ওর মাল বেরোবার সময় ঘনিয়ে আসছে তাই আমিও গুদের পাঁপড়িগুলো দিয়ে ওর বাড়াটাকে শামুকের মত জোরে কামড়ে কামড়ে ধরতে লাগলাম ।

হঠাত বিকাশ গুঙিয়ে উঠে বলল --- মা ও-মাগোওওওওও আমার বেরোবে ভেতরে ফেলে দিই ?????

আমি হিসহিসিয়ে বললাম --- হ্যা সোনা ভেতরেই ফেল তবেই তো চোদার আসল সুখটা পাবি নে আরো জোরে জোরে কর একদম থামবি না আহহ কি আরাম পাচ্ছিরে বাপ ।

এরপর বিকাশ আর শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ফিচকারি মেরে আধকাপের মত গরম থকথকে মাল ফেলে আমার বাচ্ছাদানি ভরিয়ে দিল ।
উফফফ ছেলের গরম থকথকে মাল ছিটকে ছিটকে বাচ্ছাদানিতে পরতেই আমিও পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে চার হাতে পায়ে বিকাশকে বুকে জড়িয়ে ধরে বিছানাতে এলিয়ে পরলাম ।

এইভাবে তুমুল চোদাচুদির পর মা-ছেলে কিছুক্ষন এইভাবে জড়াজড়ি করে শুয়ে থাকার পর দুজনে একসাথে উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে গুদ বাড়া ধুয়ে মুছে আবার বিছানাতে এসে জড়াজড়ি করে শুয়ে পড়লাম এই পর্যন্ত গল্পটা বলে কাকিমা থেমে গেল ।"""""""




আমি গল্প শুনতে শুনতে কাকিমার একটা মাই টিপছি আর একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষছি আর কাকিমা গল্প বলতে বলতে আমার বাড়াটা ধরে টিপে দিতে দিতে  মাঝে মাঝে খেঁচতে খেঁচতে গল্পটা বলছিল ।

এবার আমি মাই থেকে মুখটা তুলে বললাম ---- বাহহহ কাকিমা একরাতেই ছেলেকে দিয়ে দু-দুবার চুদিয়ে নিলে উফফফ সত্যি তোমার জবাব নেই কাকিমা তুমি অসাধারন ।

কাকিমা হেসে বলল ---- হুমমম বিকাশকে আমি ইচ্ছে করেই দুবার চুদতে দিলাম আর তার কারন হল বিকাশকে তাড়াতাড়ি আমার বশে আনতে হলে আমার গুদ মারার নেশাটা বেশি করে ওর মাথার মধ্যে ঢুকিয়ে দিতে হবে ,সেইজন্যই
দু-দুবার ওকে চুদে মজা নিতে দিলাম আর নিজেও চুদিয়ে মজা নিলাম বুঝলি ।

আমি হেসে বললাম --- বাহহহহ খুব ভালো কাকিমা এইভাবেই চোদাচুদি চালিয়ে যাও আর এভাবে চললে খুব শীঘ্রই দেখবে যে তোমার ছেলে তোমার কেনা গোলাম হয়ে গেছে ।

কাকিমা হেসে বলল ---- হুমমম আমিও তো এটাই চাইরে কারন আমার ছেলে মানুষের মত মানুষ হোক এটাই আমি কামনা করি ।

আমি বললাম --- হবে কাকিমা হবে তোমার ছেলেকে এবার মানুষ হতেই হবে আচ্ছা কাকিমা এরপর কি হলো বলো বাকিটা শুনি ।

"""""""""এরপর কাকিমা আবার গল্প বলতে শুরু করল । তাহলে শোন আমি বিকাশকে জড়িয়ে ধরে শুয়ে আছি আর ওর বুকের ঘন চুলে বিলি কেটে দিচ্ছি আর বিকাশ আমার একটা মাই আসতে আসতে টিপতে লাগল ।

আমি বললাম ---কিরে সোনা আমাকে চুদে কেমন লাগলো আরাম পেয়েছিস তো ?????

বিকাশ --- হুমমম মা আমি খুব খুব আরাম পেয়েছি আর সত্যিই তোমার কোনো তুলনা নেই গো মা আচ্ছা  তোমার কেমন লাগলো বললে নাতো ।

আমি মুচকি হেসে বললাম ---ওরে সব কথা কি মুখে বলে দিতে হয় কিছু কিছু কথা আছে বুঝে নিতে হয় বুঝলি ।

বিকাশ ---- হুমমম তাই নাকি ।

আমি --- হুমম ঠিক তাই ।

বিকাশ ---- ও- মা আমি একটা কথা শুধু ভাবছি আর সেটা ভেবেই খুব ভয় লাগছে গো ।

আমি ---- কি এমন কথারে সোনা যে তুই সেটা ভেবে ভয় পাচ্ছিস আমাকে বল ????

বিকাশ ----  না মা ইয়ে মানে আমি তো তোমাকে কন্ডোম ছাড়াই চুদলাম আর দু-দুবারই মাল ভেতরেই ফেললাম যদি তোমার পেটে বাচ্ছা এসে যায় তখন কি করবে ??????

আমি মজা করে বললাম ----কি আবার করবো পেটে বাচ্ছা এলে বাচ্ছাটা নিয়ে নেবো তখন তুই তো আর একটা নতুন ভাই কিংবা বোনকে পাবি তাই না !

আমি বাচ্ছা নেবার কথাটা বলতেই বিকাশ তো শুনেই খুব ভয় পেয়ে গেল আর বলল --- কি বলছো মা তুমি তোমার কি মাথা খারাপ হয়ে গেছে নাকি ??? না না এটা কি করে সম্ভব ?? তুমি জানো বাবা কত বছর আগে মারা গেছেন আর এখন তুমি বাচ্ছা নিলে সবাই জানতে পারবে আর পাড়াতে সবাই ছিঃ ছিঃ করবে না না এ কখোনই হতে পারে না ।এটা ঠিক না মা তুমি যদি আগে একবার আমাকে এই কথাটা বলতে সত্যি বলছি তাহলে আমি মাল গুদের ভেতরে ফেলতাম না বাড়াটা ঠিক সময় বের করে মাল বাইরে ফেলে দিতাম ।

আমি বিকাশের সব কথা শুনে মুচকি হেসে বললাম ---- ওরে বাবা আমার ছেলে তো দেখছি সত্যিই অনেক বড় হয়ে গেছে ,তুই তো অনেক কিছুই জেনে গেছিস ,তা হ্যারে বলছি যে মাল  গুদের ভেতরে ফেললেই কি পেটে বাচ্ছা আসে ??????

বিকাশ বলল --- হ্যা আমি তো সেটাই শুনেছি । তবে অবশ্য এটাও শুনেছি যে মেয়েরা নাকি রোজ গর্ভনিরোধক পিল খেলে চুদে যত খুশি গুদে মাল ফেললেও পেটে বাচ্ছা আসে না । শোনো মা যা হবার তা তো হয়েই গেছে আমি কাল সকালেই তোমার জন্য একপাতা গর্ভনিরোধক পিল কিনে নিয়ে আসব আর তুমি কাল থেকেই রোজ একটা করে পিল খেতে শুরু করবে বুঝলে ।

একথা শোনার পর আমি বিকাশকে জড়িয়ে ধরে মুখে, ঠোঁটে চুমু খেয়ে মাথায় হাত বুলিয়ে আদর করতে করতে বললাম ---- ওরে আমার সোনা ছেলে শোন আমার পেটে বাচ্ছা আসার কথা নিয়ে তোকে ওসব ভাবতে হবে না আর কোনো গর্ভনিরোধক পিল আনারও দরকার নেই কারন রোজ রোজ ওইসব পিল খাওয়া শরীরের পক্ষে খুবই ক্ষতিকারক । তোর বাবা যখন বেঁচে ছিল আমি তখন রোজ নিয়ম মাফিক পিল খেতাম তারপর একবার খুব শরীর খারাপ হতে পিল খাওয়া ছেড়ে দিয়ে একবার হাসপাতালে গিয়ে ডাক্তারের পরামর্শে জন্ম-নিয়ন্ত্রনের জন্য জরায়ুতে কপার-টি লাগিয়ে নিয়েছি । এখন কন্ডোম ছাড়াই যত খুশি চুদে গুদে মাল ফেললেও কোনোভাবেই আমার আর পেটে বাচ্ছা আসবেই না বুঝলি হাঁদারাম ।

আমার সব কথা শুনে বিকাশ হেসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে করতে বলল ----তুমি সত্যি বলছো মা তোমার সত্যিই জন্ম-নিয়ন্ত্রনের ব্যবস্থা করা আছে ??????

আমি ---- হ্যারে সত্যি বলছি কারন পেট হবার  ভয় আমারও লাগে তাই অনেক বছর আগেই এই ব্যবস্থাটা করেই রেখেছিলাম আর তোর বাবা মারা যাবার পরেও আমি আর কপার-টি টা খুলিনি ওটা এখনো ভিতরে লাগানোই আছে যাক লাগানো আছে ভালোই হয়েছে তাইনা ।

বিকাশ ----হ্যা সে আর বলতে যাক যা হয়েছে ভালোই হয়েছে আমি সত্যিই খুব খুশি মা ।

আমি হেসে বললাম ---- হুমমম যা কিছু হয় ভালোর জন্যই হয় যেমন আজ তোর আর আমার মধ্যে যেটা হলো সেটা তো ভালোই হলো কি বল ????

বিকাশ ----হুমমম আমি তো এখনো ভাবতেই পারছিনা যে আমি তোমার সঙ্গে এত কিছু করলাম আর এখনও একসাথে এইভাবে শুয়ে আছি ।

আমি ---- তুই চাইলে এইভাবে আমি রোজ তোর সাথে রাতে শোবো আর রোজ তোকে আমার  বুকে উঠিয়ে এইভাবেই চুদতে দেবো কিন্তু তার বিনিময়ে আমার সব কথা তোকে শুনে চলতে হবে বুঝলি ।

বিকাশ আমার মাই টিপতে টিপতে মুখে চুমু খেতে খেতে বলল ---- আমি তোমার সব কথা শুনবো মা তুমি যা যা বলবে আমি সব করবো তুমি বলো আমাকে কি করতে হবে মা।

আমি বললাম --- তাহলে মন দিয়ে শোন তোকে মদ খাওয়া ছাড়তে হবে আর জুয়া খেলাও বন্ধ করতে হবে আর একটা ভালো চাকরি তোকে জোগার করে মন দিয়ে চাকরি করতে হবে । দেখ সোনা তোর বাবা এখন বেঁচে নেই তাই তোকেই এখন এই সংসারের হালটা ধরতে হবে। এই আমি তোকে ছুঁয়ে কথা দিচ্ছি তুই যদি এই কাজ গুলো সঠিক ভাবে পালন করতে পারিস তাহলে তুই যখন খুশি আমাকে চুদবি আর তোর যেভাবে ইচ্ছা হয় সেভাবে চুদবি আমি তোকে একটুও বাধা দেবো না বল রাজী ।

বিকাশ বলল --- হ্যা মা আমি রাজী তোমার জন্য আমি সব কিছু করতে পারবো মা আমি কাল থেকে আর মদ খাবো না টাকা নিয়ে জুয়াও খেলবো না এই তোমাকে ছুঁয়ে দিব্বি কেটে বলছি তুমি দেখবে কাল থেকে আমি ভালো ছেলে হয়ে যাবো মা ।

সত্যি বলছি আমি বিকাশের মুখে এই কথাটাই শুনতে চাইছিলাম । ওর মুখে এই কথাটা শুনে আমি ওকে জড়িয়ে ধরে মুখে গালে চুমু খেতে খেতে বললাম ---- আমার সোনা ছেলে আমার দুষ্টু ছেলে আমি চাই তুই ভালো ছেলে হয়ে মানুষের মত মানুষ তৈরী হবি আর আমি জানি তুই হতে পারবি ।

বিকাশও আমাকে চুমু খেতে খেতে বলল ---হ্যা মা আমি পারবো আমাকে পারতেই হবে ।

ওদিকে কথা বলতে বলতে বিকাশের বাড়াটা আবার খাড়া হয়ে ঠাটিয়ে উঠল । এটা দেখে আমি ওর বাড়াটা টিপতে টিপতে বললাম --- এই দুষ্টু তোর বাড়াটা তো আবার লাফালাফি শুরু করে দিয়েছেরে কি ব্যাপার উমমমম ??????

বিকাশ হেসে বলল ---- ও আর একবার তোমার ওই নরম গরম গুহার ভিতরে ঢুকে লাফালাফি করতে করতে শেষে বমি করে ঠান্ডা হতে চাইছে ।
আমি হেসে বললাম ---- নারে আমার দুষ্টু সোনা একদিনে এতবার লাফালাফি করে বমি করলে তোর শরীর খুব দুর্বল হয়ে যাবে আজ আর নয় সোনা আবার কাল করিস কেমন !!!!!!!

বিকাশ হেসে বলল ---- কাল সত্যিই দেবে তো করতে ?????

আমি ---- হুমমম দেবো না মানে ??? তোকে করতে দেবো নাতো কাকে দেবো ????? দেখ এখন আর তোর বাবা বেঁচে নেই তাই তুই ছাড়া এখন আমার আর কে আছে বল! তুই-ই তো এখন আমার সব আর এই পুরো শরীরটা এখন থেকে শুধু তোর বুঝলি ।

বিকাশ আমার কথা শুনে খুব খুশি হয়ে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বলল --- তুমি খুব ভালো মা,আর তুমি আমার সেরা মা , আমি তোমাকে খুব ভালোবাসি মা ।

আমিও বিকাশকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম ----- তুইও আমার দুষ্টু ছেলে , সোনা ছেলে আমিও তোকে খুব ভালোবাসিরে সোনা ! আচ্ছা অনেক রাত হলো এবার ঘুমিয়ে পর ।

এরপর আমরা দুজনে মা ছেলে জড়াজড়ি করে ঘুমিয়ে পরলাম । পরেরদিন দুপুরে আবার একবার বিকাশ আমাকে চুদল । তারপর রাতে এসে আমাকে পুরো ল্যাংটো করে নিজেও ল্যাংটো হয়ে বিছানাতে ফেলে মাই টিপতে টিপতে উদোম চোদা চুদল । প্রতিবারেই চোদার শেষে আমার গুদে ঘন থকথকে মাল ঢেলে পুরো গুদ ভরে দিল । আমিও ছেলের চোদন খেয়ে খুব খুব খুশি ।

আচ্ছা বাবু তুই জানিস বিকাশ এইকদিনেই আমাকে মোট ১৫ বারের মতো চুদেছে । শুধু শুধু চোদেইনি চুদে চুদে গুদ মাইগুলো ব্যাথা করে দিয়েছে ।

যাইহোক এর মধ্যে আমি বুদ্ধি করে একদিন অঞ্জন বাবুকে সকালে ডেকে হোটেলে গিয়ে দুবার মন খুলে চোদালাম। অঞ্জন বাবু প্রথমবার যখন চুদতে শুরু করেছেন তার কিছুক্ষন পরেই
ওনার মন খুশি করার জন্য মালটা গুদেই ফেলতে বললাম ।
গুদে মাল ফেলতে বলাতে উনি খুবই অবাক হলেন তাই ওনাকে একটা মিথ্যা কথা বললাম আর সেটা হলো আপনি কোনো চিন্তা করবেন না আজ আমি ""আই-পিল খেয়েই এসেছি"" তাই আজ আপনার পুরো মালটা গুদ ভরে নিতে চাই আর এরপর থেকে আমি কিছুতেই আপনাকে মাল বাইরে ফেলতে দেবো না আপনি যখনই চুদবেন মাল গুদেই ফেলবেন বাকিটা আমি সামলে নেবো । কথাটা শুনে তো অঞ্জন বাবু খুব খুশি তাই গদাম গদাম করে জোরে জোরে ঠাপ মেরে ভকভক করে গুদের ভেতরেই মাল ফেলে বুকে এলিয়ে পরলেন।

এর কিছুক্ষন পর ওনাকে আবার একবার চুদতে বললাম।  উনি তো মহা খুশি হয়ে আবার একবার বেশ কিছুক্ষন চুদে শেষে গুদের ভিতরেই ভকভক করে মাল ফেলে আমার বুকের উপরে এলিয়ে শুয়ে পরলেন ।

এরপর দুজনে উঠে বাথরুমে গিয়ে গুদ বাড়া ধুয়ে মুছে পরিষ্কার হয়ে এসে ওনাকে জড়িয়ে ধরে বললাম ---আপনাকে একটা কথা বলার ছিল অনেকদিন ধরেই বলব ভাবছি কিন্তু বলতে পারছিনা ।

অঞ্জনবাবু বললেন --- হ্যা বলো না কি বলবে ।

আমি বললাম --- আসলে আমার ছেলেটা একদম বেকার ঘরে বসে আছে আর টো টো করে ঘুরে বেড়াচ্ছে তাই আপনি যদি দয়া করে ওকে কোম্পানিতে একটা কাজ দেন তাহলে খুব উপকার হয় ।

অঞ্জন বাবু বললেন --- আরে এইভাবে বলার কি আছে তোমার ছেলে মানে তো আমার ছেলের মতো আচ্ছা এক কাজ করো তুমি কাল সকালে আমাদের কোম্পানির ঠিকানা বলে ওকে পাঠিয়ে দিও বাকিটা আমি দেখে নিচ্ছি বুঝলে ।

আমি খুব খুশি হয়ে ওনাকে জড়িয়ে ধরে আদর করে চুমু খেয়ে বললাম --- আপনি সত্যিই মানুষ নন দেবতা আপনার এই ঋন আমি কোনোদিনও  শোধ করতে পারবো না ।

অঞ্জন বাবু ---- আরে না না এভাবে বলো না তুমি আমাকে যেভাবে সুখ দিচ্ছো আমার বিয়ে করা বৌ ও কখনো এতো সুখ দেয়নি তাই তোমার জন্য এটুকু আমি করতেই পারি বুঝলে ।

আমি বললাম --- আপনি যদি আর একবার চুদতে চান তো বলুন ! আর একবার চুদবেন নাকি  ?????

অঞ্জন বাবু হেসে বললেন --- না না আজ আমার আর দম নেই । তুমি তোমার গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে আমার বিচির সব বীর্য গুদে টেনে নিয়েছো এখন বিচির থলি পুরো খালি হয়ে গেছে তাই আবার যখন বিচির থলিতে বীর্য জমবে তখন তোমাকে ডেকে আবার চুদবো বুঝলে ।

আমি হেসে বললাম ---- ঠিক আছে তবে তাই হোক আর এরপর থেকে আপনার বিচির একফোঁটাও বীর্য গুদের বাইরে ফেলতে দেবো না পুরো বীর্যটাই আমার গুদের ভেতরে ফেলতে হবে কথাটা মনে থাকে যেনো ।

অঞ্জন বাবু হেসে বলল --- ঠিক আছে বাবা ঠিক আছে আমি বীর্য ভেতরেই ফেলবো তবে তুমি কিন্তু সাবধানে থাকবে ভুল করে যেনো পেটে বাচ্ছা না এসে যায় ।

আমি হেসে বললাম ---- আরে না না এখন থেকে  রোজ গর্ভনিরোধক পিল খাবো তাহলে তো আর পেটে বাচ্ছা আসবে না তাইনা ।

অঞ্জন বাবু ----- হ্যা রোজ পিল খেলে তো নো টেনশন আচ্ছা এবার চলো বাড়ি যাই । এরপর আমরা দুজনে জামা কাপড় পড়ে হোটেল থেকে বেরিয়ে বাড়ি চলে এলাম ।

সেদিন রাতে ছেলেকে দিয়ে দুবার চোদালাম । দুবার চুদে গুদে মাল ফেলার পর আমি বিকাশকে বললাম --- শোন তুই চাকরি করবি বলেছিলিস আমি তোর জন্য আমাদের কোম্পানিতে একটা কাজের সন্ধান পেয়েছি তুই কাল সকালে চলে যাবি আমি তোকে কোম্পানির ঠিকানা বলে দেবো দেখবি তোর চাকরিটা হয়ে যাবে ।

বিকাশ তো শুনে খুব খুশি । পরেরদিন সকাল ১০ টার সময় কোম্পানির ঠিকানাটা বলে দিতে বিকাশ চলে গেল । এরপর বিকাশ বাড়ি ফিরল সন্ধ্যার সময় অবশ্য তার আগে অঞ্জন বাবু আমাকে ফোন করে বলল তোমার ছেলের চাকরি হয়ে গেছে আর আজ থেকেই ও জয়েনিং করে নিয়েছে । আমি তো শুনে খুব খুশি হয়ে অঞ্জন বাবুকে অসংখ্য ধন্যবাদ জানালাম আর খুব তাড়াতাড়ি হোটেলে আসার জন্য অনুরোধ করলাম । উনি বললেন যে শীঘ্রই আসবেন ।

এরপর বিকাশ সন্ধ্যা বেলা এসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে করতে কোম্পানির সব কথা বলল । তারপর খাওয়া দাওয়া শেষ করে ল্যাংটো হয়ে দুবার চোদাচুদি হল আর তারপরেই ঘুম । এইভবেই কটা দিন কিভাবে কেটে গেল বুঝতেই পারলাম না বলে কাকিমা গল্পটা শেষ করল ।"""""""""""""




কাকিমার পুরো গল্পটা শোনার পর আমি কাকিমাকে আর একবার চুদবো বলতেই কাকিমা রাজী হয়ে গেল । এরপর আরো একবার আয়েশ করে চুদে কাকিমার গুদে মাল ফেলে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

বিকাল ৪:৩০ নাগাদ ঘুমোলাম তারপর কাকিমা ডাকতেই উঠে বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে মুখ হাত ধুয়ে ফ্রেশ হয়ে জামা প্যান্ট পরে নিলাম । এরপর কাকিমা চা এনে দিতে দুজনে চা খেতে খেতে গল্প করতে লাগলাম ।

কাকিমা বলল --- আজ যা কিছু ভালো হয়েছে সব তোর বুদ্ধির জন্য হয়েছেরে বাবু সত্যি তোকে ধন্যবাদ দিয়ে ছোটো করতে চাইনা তবে এটুকু বলতে পারি আমার এই শরীরটা তোর কাছে কেনা হয়ে রইল তোর যখনই মনে হবে সুযোগ পেলেই চলে আসিস কথা দিচ্ছি আমি ল্যাংটো হয়ে শুয়ে দু পা ফাঁক করে দেবো বুঝলি ।

আমি হেসে বললাম ---- ঠিক আছে কাকিমা আমি আসার চেষ্টা করব আর আমি চাই তুমি আর তোমার ছেলে সুখে শান্তিতে থাকো আর সেইজন্যই হয়ত আমাকে এইভাবে ভগবান তোমার কাছে পাঠিয়েছেন ।

কাকিমা ---- হুমমম তোর এই বাড়ার কথা আমার সারা জীবন মনে থাকবেরে বাবু কারন আমি তোর কাছেই সব থেকে বেশি সুখ পেয়েছি আর ভবিষ্যতে ও আমি এই সুখ বার বার পেতে চাই দয়া করে তুই আমাকে ভুলে যাসনা বাবু ।

আমি ---- এইভাবে বলোনা কাকিমা তোমাকে চুদেও আমি জীবনের সেরা সুখ পেয়েছি আর আমি তোমাকে কখনো ভুলবো না এই কথা আমি তোমাকে দিয়ে যাচ্ছি । আচ্ছা এবার আমি বাড়ি যাই নাহলে বাবা মা চিন্তা করবেন ।

কাকিমা ---- ঠিক আছে সাবধানে যাস আমাকে মাঝে মাঝে ফোন করিস আর শোন সুযোগ পেলেই তোর এই আদরের কাকিমার কাছে চলে আসিস আর মন ভরে আদর খেয়ে যাস কেমন !!!!!

আমি ---- ঠিক আছে কাকিমা আসছি বলেই বাইকটা নিয়ে আমি কাকিমার বাড়ি থেকে বেরিয়ে সোজা বাড়ির রাস্তা ধরলাম ।

বাড়ি ফিরতে ফিরতে ভাবছি যাক প্লানটা তাহলে ভালোই কাজ করেছে আর অবশ্যই কাকিমারও যথেষ্ট বুদ্ধি আছে নাহলে ঐরকম একটা ফালতু ছেলেকে শুধুমাত্র গুদের নেশা ধরিয়ে মানুষ করতে পারেন সত্যিই মনে মনে আমি কাকিমাকে অসংখ্য ধন্যবাদ জানালাম ।

এরপর থেকে আমি কাকিমার সাথে মাঝে মাঝেই ফোনে কথা বলতাম আর ওদের খবর নিতাম । অবশ্য সুযোগ পেলেই মাঝে মাঝে দুপুরের দিকে কাকিমার বাড়িতে গিয়ে দুজনেই পুরো উদোম ল্যাংটো হয়ে একদম স্বামী স্ত্রীর মতো দু/ তিনবার করে চুদে কাকিমার গুদে এককাপ করে ঘন থকথকে মাল ঢেলে তবেই বাড়ি ফিরতাম । এখনো আমি সুযোগ পেলেই মাঝে মাঝেই কাকিমার বাড়িতে যাই আর কাকিমাকে গিয়ে আয়েশ করে চুদে আসি । মাঝে মাঝে যাই তার কারন হল এদিকেও আমার জন্য দু-দুটো বিবাহিত মহিলার গুদ অপেক্ষা করে থাকে আর তাদের ও তো চোদাটা দরকার তাই না !!!!!!!!!!!!!!!!!

""এই বেশ ভালোই আছি"" ।




সমাপ্ত :---









291
Like Reply
#6
Soo sexyyyyyyyyy...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)