Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Helping My Father-in-law Out
#1
আমি 30, যুক্তিসঙ্গতভাবে সুন্দর দেখতে এবং একটি শালীন ব্যক্তিত্বের সাথে। আমার স্বামী একজন সফ্টওয়্যার প্রকৌশলী যিনি প্রায়শই প্রকল্পগুলিতে যান। আমাদের কোন সন্তান নেই কিন্তু দিল্লীতে আমার বিধবা শ্বশুরের সাথে একটি 3 বেড রুমের ফ্ল্যাটে থাকি। আমার শ্বশুর বয়স 60, এবং এখনও বেশ সক্রিয়. তিনি একজন সুদর্শন মানুষ, আমার স্বামীর চেয়ে লম্বা, এবং সেইসাথে আরও সুন্দর। তিনি প্রায় 6 ফুট লম্বা, এবং প্রতিদিন 5 কিমি দৌড়ে নিজেকে ফিট রাখেন — এমন কিছু যা আমার স্বামী করেন না। যাই হোক না কেন, প্রায় মাসখানেক আগে পর্যন্ত আমাদের সম্পর্ক ছিল শ্বশুর-মেয়ের সম্পর্কের একটি সহজ-সরল পিতা-মাতার সম্পর্ক।

আমার স্বামী বর্তমানে একটি দীর্ঘমেয়াদী প্রকল্পের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে আছেন এবং আমি আমার শ্বশুরের সাথে একা থাকি। তার নিজের বেডরুম আছে এবং আমার আছে আমার, এবং আমরা সাধারণত একসাথে ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনার করি। তার বন্ধু আছে, এবং আমি অন্য কলোনির গৃহিণীদের সাথে বাইরে যাই। আমাদের একজন সার্বক্ষণিক চাকর নেই, তবে আমাদের একজন কাজের মেয়ে আছে যে দিনে দুবার রান্না ও পরিষ্কার করতে আসে।

আমার শ্বশুর সকাল 5.30 টায় প্রতিদিনের কাজে যেতে অভ্যস্ত, যখন আমি এখনও স্নুজ করছি। সে বাড়ির ঠিক পিছনে পার্কে জগিং করে। পুরো ঘটনাটি গত মাসে শুরু হয়েছিল সোমবার যখন সকাল 6 টায় বেল বাজতে শুরু করে। আমি এখনও একটি নাইট ড্রেস পরেছিলাম, এবং আমি দ্রুত এটির উপরে একটি পোশাক পরলাম এবং দরজার কাছে গেলাম। আমি কিছুটা অবাক হয়েছিলাম কারণ আমার শ্বশুরের নিজের চাবি আছে এবং তিনি নিজেই আসেন। কাজের মেয়েটি 7.30 AM কাছাকাছি আসে তাই আমি তাকে আশা করছিলাম না।

আমি যখন দরজা খুললাম, আমি দেখতে পেলাম যে কয়েকজন প্রতিবেশী আমার শ্বশুরকে সমর্থন করছে। তার কাছে তার চাবি ছিল কিন্তু তারা বেল বাজিয়ে আমাকে জাগিয়ে তুলতে চেয়েছিল। জগিং করার সময় তার পায়ের গোড়ালি বাঁকা হয়ে গিয়েছিল এবং সে জগিং ট্র্যাকে পড়ে গিয়েছিল। তারা তাকে বাড়িতে নিয়ে আসে এবং তারা আমাকে তার বেডরুমে নিয়ে যেতে সাহায্য করে। এর পরপরই তারা চলে যায়।

আমি আমার শ্বশুর বাড়িতে ফিরে গিয়েছিলাম এবং তার জগিং জুতা খুলে ফেললাম। তিনি স্পষ্টতই কিছু ব্যথায় ছিলেন এবং তার গোড়ালি বেগুনি এবং ফোলা ছিল। আমি তাকে জিজ্ঞাসা করলাম আমি কি ডাক্তারকে ডাকব নাকি তাকে পেইন কিলার দিতে হবে। তিনি বলেন, এটার দরকার নেই তবে সকালের নাস্তার পর বেশি ব্যথা হলে তিনি নেবেন। তিনি বলেছিলেন যে তার গোড়ালি দু-এক দিনের মধ্যে ভাল হয়ে যাবে এবং এটি আগেও হয়েছিল। আমি তাকে জিজ্ঞাসা করলাম সে কোন চা চায় কিনা, এবং সে হ্যাঁ বলল।

আমি চা নিয়ে এলাম এবং আমরা একসাথে চা খেলাম। আমি তার গোড়ালিতে বরফের কম্প্রেস দিয়েছিলাম এবং শক্তভাবে ব্যান্ডেজ করেছিলাম। চায়ের অর্ধেক পথ পেরিয়ে আমি বুঝতে পারলাম যে কিছু একটা আমার শ্বশুরকে বিরক্ত করছে। বাবা, এটা কি? আমি জিজ্ঞাসা করেছিলাম. ব্যথা কি বেড়েছে? জয়িতা নেই, বললেন তিনি। এটা ঠিক যে আমার বাথরুমে যেতে হবে — আমার প্রতিদিনের অযু করার জন্য আমাকে লুতে যেতে হবে। এবং আমি এখনও আমার ডান পায়ে কোন শক্তি লাগাতে পারি না, তিনি বলেছিলেন।

আমি তাকে বললাম আমি তাকে সাহায্য করব। তিনি কিছুটা বিব্রত ছিলেন কিন্তু তিনি খুব জরুরিভাবে পোট্টির কাছে যেতে চেয়েছিলেন এবং তিনি আমার সাহায্যে রাজি হয়েছিলেন। তাকে সমর্থন করে, আমরা আনাড়িভাবে তার বাথরুমে পৌঁছলাম। লু’র কাছে এসে বলল, জয়িতা, আমি হাফপ্যান্ট খুলে ফেলার সময় তোমাকে আমাকে ধরে রাখতে হবে নাহলে পড়ে যাব।

আমি তাকে ধরে রেখেছিলাম, যখন সে এক পায়ে ভারসাম্য বজায় রেখেছিল, এবং তার শর্টের বোতামটি আনডিড করে নীচে টান দেয়। তারপর বলল, “আমি ঠিক আছি, তুমি এখন যাও”। আমি তাকে বলেছিলাম যে সে আবার পড়ে যাবে এবং আমি থাকব। তিনি বলেছিলেন যে তার অন্তর্বাস খুলে পাত্রে বসতে হবে, কিন্তু আমার সামনে তিনি তা করতে পারেননি। আমি তাকে বলেছিলাম যে এটি আজেবাজে কথা - আমি তার মেয়ের মতো ছিলাম এবং তার আমাকে লজ্জিত হওয়ার দরকার নেই। আমি এক দ্রুত পদক্ষেপে তার আন্ডারওয়্যারটি নিচে টেনে নিলাম, এবং হঠাৎ সে আমার সামনে কোমর থেকে উলঙ্গ হয়ে গেল। আমি তাকে লুতে বসতে সাহায্য করলাম এবং তার দিকে তাকালাম।

তার বেশ বড় মোরগ ছিল, এবং আমি যখন তার অন্তর্বাস টান দিয়েছিলাম তখন এটি আধা খাড়া হয়ে গিয়েছিল। তিনি নিচের দিকে তাকিয়ে আমার চোখ মেটাতে পারলেন না। যাই হোক না কেন, তিনি তার ব্যবসা করেছিলেন এবং হ্যান্ড শাওয়ার দিয়ে নিজেকে ধুয়েছিলেন। তারপর আমি তাকে দাঁড়াতে সাহায্য করলাম। সে তার অন্তর্বাস এবং শর্টস পরতে চেয়েছিল, কিন্তু সে আমার সাহায্য ছাড়া পারেনি। আমি তাকে বললাম, বাবা বিরক্ত করবেন না, আমাকেও পরে গোসল করতে হবে।

আমি তাকে তার বিছানায় নিয়ে গেলাম, এবং একটি চাদর দিয়ে তাকে ঢেকে দিলাম। কাজের মেয়েটি এসে ঘরটি পরিষ্কার করে পরে বুঝতে না পেরে আমার শ্বশুর বিছানার চাদরের নীচে নগ্ন। সে শুধু ভেবেছিল সে ঘুমাচ্ছে।

পরে আমি তাকে স্নান করতে সাহায্য করেছি এবং এর অর্থ আমি নিজেই ভিজে যাচ্ছি। তাকে তার বিছানায় নিয়ে যাওয়ার পর, আমি তার সামনে বদল করলাম, এবং সে আমার দিকে নগ্ন হয়ে তাকালো। আমি 5 ফুট 4 ইঞ্চি লম্বা, এবং আমার 34 বি আকারের স্তন আছে। আমি ফর্সা, এবং আমি দেখতে সুন্দর.

সকালের নাস্তার পর আমি তার পাশে শুয়ে তার পুরুষত্ব স্পর্শ করলাম। এটা খাড়া sprang এবং আমি তাকে হস্তমৈথুন সাহায্য. তার একটি 7 ইঞ্চি মোরগ ছিল, এবং এটি ধূসর পিউবিক চুল দ্বারা ঝালর ছিল. তিনি সজোরে এসেছিলেন এবং তার বীর্য আমার সমস্ত জামাকাপড় জুড়ে ছিল। পরে সেই রাতে, আমরা একসাথে শুয়েছিলাম এবং আমি তার উপরে উঠেছিলাম এবং তাকে আমার মধ্যে নিয়ে গিয়েছিলাম। তিনি আমার স্বামীর চেয়ে অনেক শক্তিশালী এবং ভাল প্রেমিক ছিলেন। তিনি আমাকে সম্পূর্ণরূপে পূর্ণ করেন এবং আমরা সেই রাতে বেশ কয়েকবার প্রেম করেছি, প্রতিবার আমার সাথে শীর্ষে যাতে তার গোড়ালি বাঁচাতে পারে।

সে এখন ভালো আছে কিন্তু আমরা একসাথে ঘুমাই। কাজের মেয়েটি গেলে আমি সম্পূর্ণ নগ্ন হয়ে তার সামনে দিয়ে হেঁটে যাই। তিনি সম্পূর্ণ নগ্ন হয়ে ওঠেন এবং আমরা যৌন বইয়ের প্রতিটি অবস্থান এবং পাশাপাশি আরও কয়েকটি কাজ করেছি। আমার মনে হয় কাজের মেয়ে কিছু একটা সন্দেহ করে — সর্বোপরি, এই দিনগুলিতে আমার বিছানা কখনও ঘুমায় না, যদিও আমার শ্বশুরের বিছানার চাদরে সবসময় স্রাবের চিহ্ন থাকে। আমরা দুজন হানিমুন দম্পতির মতো এবং একে অপরের হাত থেকে দূরে রাখতে পারি না। আমি ভাবছি কি হবে যখন আমার স্বামীর প্রজেক্ট শেষ হবে এবং আমাকে আমাদের বেডরুমে ফিরে যেতে হবে
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)