Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
The In-Laws’ Visit
#1
আমার নাম রোহিনী এবং আমার বয়স 32 বছর। আমি আমার স্বামীর সাথে দিল্লিতে থাকি। আমার পরিসংখ্যান 32-37-32। যারা আমাকে চেনেন না তাদের জন্য অনুগ্রহ করে ভারতীয় যৌন গল্পের উপর আমার আগের গল্পগুলো পড়ুন। গত 3টি দুর্বল ধরে আমি আমার প্রহরী, ড্রাইভার এবং মালীর সাথে কঠোর যৌনতা করছি।

আমার স্বামী 1 মাস শহরের বাইরে থাকায় ড্রাইভার এবং অন্যরা আমার বেডরুমেই রাত কাটাতেন। আমরা পান করতাম, পার্টি করতাম, নাচতাম, এমনকি হুকারও ডাকতাম এবং তাদের সাথে সেক্স করতাম।

এটি আমার জীবনের সেরা মাস হতে চলেছে। আমরা জনসমক্ষে সেক্স করেছি এবং এমনকি একবার আমি তাদের আমার সাথে মলে নিয়ে গিয়েছিলাম যেখানে তারা আমার স্বামী হিসাবে কাজ করেছিল এবং মলের প্রত্যেকের চেহারায় অদ্ভুত চেহারা ছিল কারণ আমি একটি টুকরো পরিহিত ছিলাম যা আমার হাঁটুর উপরে শেষ হয়েছিল এবং সত্যিই দেখতে ছিল সেক্সি এবং তারা ভিখারিদের মত পোষাক ছিল এবং কুৎসিত লাগছিল. এমনকি তারা সেলসগার্লকে প্রলুব্ধ করার জন্য সমস্ত দোকানে আমার পাছা ছোঁড়ে এবং এমনকি আমাকে চুম্বন এবং প্রকাশ্যে আমার স্তন টিপে দেয়। ফুডকোর্টে তারা আমার প্যান্টি নামিয়ে ফেলল এবং আমাকে আঙুল দিতে শুরু করল এবং আমি এত গরম ছিলাম যে আমি মেঝে ভিজে রেখে সেখানেই squirted.

এখন গল্পে আসি আমার স্বামী মুম্বাই থেকে আমাকে ফোন করেছিলেন যেখানে তিনি আমার শ্বশুরবাড়িতে ছিলেন এবং আমাকে বলেছিলেন যে তারা পরের সপ্তাহান্তে আসছেন। আমি দুঃখিত ছিলাম কারণ সমস্ত কর্ম বন্ধ হয়ে যাচ্ছে। সেদিন আমি রাঘবকে নিয়ে আমাদের ড্রাইভার বিমানবন্দর থেকে তাদের নিতে গিয়েছিলাম। আমি একটা টাইট সালোয়ার পরেছিলাম আর একটা ছোট কামিজ পরেছিলাম আধুনিক ধরনের। পথ চলার সময় রাঘব আমার কামিজ এবং প্যান্টি নামিয়ে আমার ক্লিট ঘষতে লাগলো এবং তারপর আমার ভোদায় হাত ঢুকিয়ে শক্ত করে পিষে দিল।

তিনি পুরো পথ জুড়ে এটি করতে থাকেন এবং পরে তিনি গাড়ি চালানোর সময় আমাকে তার শিশ্ন চুষতে বলেন। আমরা এয়ারপোর্টে পৌঁছে গেলাম। এখন আমাকে আমার FIL সম্পর্কে বলি। তিনি 50-এর দশকের শেষের দিকের একজন মানুষ এবং দেখতে অত্যাধুনিক ব্যবসায়ীর মতো। আমার MIL 50-এর দশকের গোড়ার দিকে এবং তিনি একজন আধুনিক সেক্সি মহিলা ছিলেন যিনি পশ্চিমা পোশাক পরতেন এবং তার ফিগারও ছিল আকৃতিতে। তিনি একটি কাটা হাতা শার্ট এবং টাইট ট্রাউজার পরা ছিল. একটি জিনিস নিশ্চিত ছিল যে আমার MIL আমাকে পছন্দ করে না।

পরের কয়েক দিন বিরক্তিকর ছিল এবং একমাত্র উত্তেজনাপূর্ণ অংশ ছিল আমার মিলের পোশাক। তিনি স্বচ্ছ নাইটি, ছোট প্যান্ট, লো কাট টি-শার্ট এবং ম্যাক্সি পরতেন/ আমার ফিল তাকে এইভাবে পছন্দ করত এবং প্রায়শই তারা একে অপরকে চুম্বন করত। তারা এক দুষ্টু দম্পতি ছিল আমি আপনাকে বলতে হবে. আমি অন্যদিকে মরিয়া হয়ে উঠছিলাম। কিসনা আমাদের পাহারাদার নিয়মিত আসত কিন্তু আমার শ্বশুরবাড়ি সবসময় আশেপাশে থাকায় খুব একটা ব্যবস্থা নিতে পারিনি। সর্বাধিক তিনি আমার শরীর অনুভব করতেন বা আমাকে একটি বা দুটি চুমু দিতেন।

একদিন তিনি হতাশ হয়ে আমাদের বাড়িতে প্রবেশ করলেন এবং আমার শ্বশুরবাড়িতে ঘুমানোর সময় তিনি আমাকে একটি কথা না বলে আমার বেডরুমে নিয়ে গেলেন এবং আমার ম্যাক্সিটি এক হাতে ছিঁড়ে ফেললেন এবং আমার ব্রা এবং প্যান্টি খুলে ফেললেন এবং তার ডিকটি ফোরপ্লে ছাড়াই ঢুকিয়ে দিলেন। এবং সময় নষ্ট। তিনি আমাকে 20 মিনিটের জন্য করেছেন এবং আমার ব্রা এবং প্যান্টি তার সাথে নিয়ে চলে গেলেন। সে কিছু বলল না। আমি আমার গুদ থেকে কাম ফোঁটা দিয়ে সন্তুষ্ট আমার বিছানায় শুয়ে ছিল. আমি ভুলে গিয়েছিলাম যে আমার বাড়িতেও আমার শাশুড়ি আছে। আমি তাড়াতাড়ি পোশাক পরে রাতের খাবার তৈরি করে নিলাম।

রাতের বেলায় আমার দরজায় টোকা পড়ল এবং তা হল FIL. তিনি এসে আমার উরু স্পর্শ এবং তাদের আপ অনুভব. আমি তখন নীল রঙের ব্রা আর হাফ জ্যাকেটের সাথে হাফপ্যান্ট পরেছিলাম। তিনি বললেন, "বেটি, তোমার নিজের পরিবারের সদস্যরা যখন তোমাকে সন্তুষ্ট করতে পারে তখন তোমার অপরিচিত লোকের প্রয়োজন কেন?" আমি এটা শুনে চমকে উঠলাম এবং তার হাত উপরে উঠে গেল এবং সে আমার গুদ ঘষতে লাগল। আমি তাকে প্রতিহত করে জিজ্ঞাসা করলাম সে কি বলতে চাচ্ছে? সে আমাকে কিসনার সাথে সেক্স করতে দেখেছিল এবং আমাকে ব্ল্যাকমেইল করেছিল সে সম্পর্কে সে আমাকে বলেছিল। তিনি যোগ করেছেন "আপনার স্বামী আমার ডার্লিং বাহুকে কেমন লাগবে?"

সে আবার আমার উরুতে হাত রেখে ঘষতে লাগল। আমার আর কোন উপায় ছিল না এবং আমি তার কাছে আত্মসমর্পণ করলাম। এই দেখে সে আমার জ্যাকেট খুলে ফেলল এবং আমার ব্রার উপর দিয়ে আমার স্তনে চুমু দিল এবং আমার পেট চাটলো। তিনি আমার ঠোঁট চুম্বন এবং তাদের উপর চুষা শুরু. তিনি বুড়ো হলেও এখনও ভালভাবে নির্মিত এবং হঠাৎ তিনি আমার ব্রা খুলে ফেললেন এবং আমার তরমুজগুলিকে বের করে দিয়ে সেগুলি চুষতে শুরু করলেন। সে পাগলের মত তাদের দিকে এগিয়ে যাচ্ছিল। তিনি অবশ্যই আমার শরীর পছন্দ করেছেন। তারপর কোথা থেকে স্ত্রীর জন্য চিৎকার করে উঠলেন। আমার MIL এসেছিলেন এবং তিনি হাসলেন। সে বলল "তাহলে এই বেশ্যা রাজি হল"

সে আমার কাছে এসে আমাকে হার্ড থাপ্পড় মারে এবং এফআইএল আমাকে চুষতে থাকা অবস্থায় আমাকে চড় মারতে থাকে। তিনি আমার চুল টেনে বললেন, "সালি হারামজাদি মেরে বেটে কো ধোখা দেতি হ্যায়"। সে তার নখ দিয়ে আমার স্তনের বোঁটা শক্ত করে চিমটি দিল এবং এদিকে সাসুরজি আমার শর্টস টান দিয়ে আমার গুদ চাটতে লাগল। আমার মিল আমার ঠোঁট কামড়াচ্ছিল এবং আমাকে একটানা চড় মারছিল। সে সময় তাকে গরম লাগছিল। সে পায়জামার সাথে ক্রপ নাইটি পরা ছিল।

এখন FIL থেমে গেল এবং উঠে আমার মিলকে চুম্বন করল এবং তার উপরেও খুলে ফেলল এবং কিছুক্ষণের মধ্যেই আমরা নগ্ন হয়ে গেলাম। FIL পিছন থেকে তাকে আঘাত করার সময় আমার MIL আমাকে আঙ্গুল দিতে শুরু করে। তিনি কামড়ে পড়েন এবং ভেঙে পড়েন এবং একজন বৃদ্ধ হওয়ার কারণে বিশ্রামের প্রয়োজন ছিল। এদিকে আমার এমআইএল আবার তার আগ্রাসন ফিরে পেয়েছে এবং আমাকে মারতে শুরু করেছে এবং গালি দিতে শুরু করেছে। তিনি এমনকি গরম সিগারেট আমার পাছা স্পর্শ করা. আমি ব্যাথায় চিৎকার করেছিলাম কিন্তু সে আবার আমাকে চড় মারল। এইবার আমার এফআইএল তাকে এটি বন্ধ করতে বলেছিল কিন্তু সে বলেছিল "আইসে স্লুটস ডিজার্ভ কার্তি হ্যায় ইয়ে সব"

আমার এফআইএল আবার কঠিন ছিল এবং সে আমাকে আঘাত করতে শুরু করে। তিনি 15 মিনিটের জন্য আমাকে চুদতে থাকেন এবং অন্যদিকে আমার মিল আমার মুখের উপর তার গুদ ঘষেছিল। এই সব সময় তিনি আমাকে আমার মুখের উপর তার প্যান্টি পরান এবং ক্রমাগত এটি থুতু রাখা.

অন্যদিকে আমার FIL অল্পবয়সী মহিলাকে পছন্দ করেছে এবং সে আমার সৌন্দর্যের প্রশংসা করেছে এবং দ্বিতীয়বারও আমাকে চুদছে। আমার এফআইএল এখন ক্লান্ত ছিল এবং ঘুমাতে গিয়েছিল এবং তার স্ত্রীর পক্ষে আমার কাছে ক্ষমা চেয়েছিল এবং আমাকে শুভরাত্রি চুম্বন করেছিল। আমার MIL অবশ্যই এটা পছন্দ করেনি কিন্তু কিছু বলে নি। সে উঠে একটা ডিল্ডো নিয়ে আমাকে জিজ্ঞেস করলো আমি কি কখনো পায়ু সহবাস করেছি? আমি আমার পাছায় কুমারী ছিলাম এবং সে হেসে বললো এই মজা হবে। তিনি আমার asshole মধ্যে থুতু এবং dildo ঢোকান. এটা বিশাল ছিল এবং আমি ব্যথা সঙ্গে চিৎকার শুরু কিন্তু এটা কোন প্রভাব ওহ তার ছিল.

আমি 3 বার ক্রমাগত squirting না হওয়া পর্যন্ত সে এটি আমার গর্তে খনন করতে থাকে এবং যখন তার হাত ব্যাথা শুরু হয় তখন সে থামে। আমার পাছা তার দ্বারা ধ্বংস করা হয়েছে. আমি উঠতে পারছিলাম না। তিনি আমার কাছে এসে একটি গভীর মৃদু চুম্বন দিলেন এবং দুশ্চরিত্রা হওয়ার জন্য আমার কাছে ক্ষমা চাইলেন। সে আমাকে জড়িয়ে ধরে সেভাবেই শুয়েছিল। ঘুমন্ত অবস্থায় আমাদের boobs স্পর্শ. পরের দিন আমরা উঠলাম। ঠিকমতো হাঁটতেও পারছিলাম না। আমার শ্বশুর-শাশুড়ি আমাকে বলেছিল যে তারা তাদের থাকার মেয়াদ আরও 1 মাস বাড়িয়েছে এবং আমরা প্রচুর সেক্স করব। আমি এটা শুনে আনন্দিত.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এক্সটেনশনের পর ভেতর থেকে উত্তেজিত হয়ে পড়লাম। গতরাতে তাদের সাথে পাগলামি ছিল। আমি তখনও আমার পাছায় ব্যথা অনুভব করছিলাম। আমরা সবাই কাছাকাছি এসেছিলাম এবং দিন হিসাবে সবকিছু ভাগাভাগি শুরু করেছিলাম এবং যৌনতা প্রতিদিনই বাষ্প হয়ে উঠতে থাকে।

এফআইএল আমাদের নির্দেশ দিয়েছিল ঘরে থাকাকালীন পোশাক না পরার জন্য এবং আমরা আমাদের অন্তর্বাসে ঘুরে বেড়াতাম। আমার এমআইএল এর ব্রা এবং প্যান্টির একটি দুর্দান্ত সংগ্রহ ছিল, তিনি সর্বোপরি একজন চটকদার মহিলা ছিলেন। আমার এফআইএল আমার জন্য পড়ে যেতে শুরু করেছিল এবং এতে তার কোন লজ্জা ছিল না। তিনি আমার পাশে ঘুমাতেন এবং আমার মাংয়ে সিন্দুর রেখেছিলেন এবং আমার স্বামীর মতো আচরণ করতেন তবে আমার মাস্টারদের মতো। দিনের অর্ধেকটা কেটে গেল প্রেম করতে করতে।

আমার MIL এখন অনেক কোমল হয়ে উঠেছে এবং আমার মধ্যে তার অতীত দেখেছে। কিছুটা সেও আমার জন্য পতন শুরু করে। কিসনা আমাদের প্রহরীও এই পাগলামির অংশ হয়ে গেল। তার পেশীবহুল শরীর ছিল এবং প্রায়শই MIL কে খুশি করতে ব্যবহার করত। আমরা সমস্ত চাকরদের সামনে আমাদের অন্তর্বাসে থাকতাম এবং তাদের উপস্থিতি কোন ব্যাপার না। আমার FIL মাঝে মাঝে আমাকে কিসনার সাথে মেক আউট করতে দেখে আনন্দ পেত কিন্তু সে তাকে আমাকে চোদার অনুমতি দিত না।

একদিন আমি যখন টিভি দেখছিলাম তখন আমার FIL তার মিটিং থেকে ফিরে এসে আমাকে তার কোলে বসিয়ে দিল এবং আমরা তার দিনটা কেমন গেল এবং দম্পতিরা অন্যান্য সব কাজ করে সে বিষয়ে কথা বলতে শুরু করলাম। তিনি আমার উরু এবং পেট উপর তার হাত সরাতে রাখা. তিনি স্বীকার করেছেন যে তিনি আমার উরুগুলিকে খুব পছন্দ করেন, কারণ সেগুলি দুধের সাদা এবং ভারী ছিল। এদিকে আমার মিলও এসে বসলো এবং আমাদের স্বাভাবিক কথাবার্তা শুরু হলো। আমার ব্রা আউট ছিল এবং তিনি হাত আমার boobs চূর্ণ ছিল এবং আমার MIL তারা মুম্বাই তাদের tome পাস কিভাবে সম্পর্কে বলা ছিল.

তিনি আমাকে বলেছিলেন যে তারা প্রায়শই পাবগুলিতে যেতেন এবং তারপরে আমার MIL যুবকদের সাথে উপভোগ করত এবং FIL তাকে অজানা লোকদের সাথে উপভোগ করতে পছন্দ করত। তারা তাদের অতীত অভিজ্ঞতার কথা বলেছিল এবং আমাকে বুঝতে পেরেছিল যে তারা কতটা ক্ষীণ দম্পতি! আমি এটি শুনে চালু হয়ে গেলাম এবং তারপরে আমার এমআইএল পরামর্শ দিল কেন দিল্লিতে এমন কিছু ক্লাবকে আঘাত করবে না যেখানে আমরা সম্মত হয়েছি এবং এর জন্য প্রস্তুত হয়েছি।

20 মিনিট পর আমরা সবাই সজ্জিত হয়ে গেলাম। আমি একটি ওয়ান পিস পরতাম যা ব্যাকলেস ছিল এবং আমার নাভি এবং ফাটল দেখায় এবং শুধু আমার পাছাকে ঢেকে রাখতে পেরেছিলাম। আমার মিল এক হাতে ক্রপ টপ এবং জিন্স পরা। বাহ তাকে যৌন দেবীর মতো লাগছিল। তিনি দেখতে খুব সেক্সি ছিল এবং যে কোনো পুরুষ চালু করতে পারে. আমার FIL একটি জ্যাকেট পরেন. লিফটে যাওয়ার পথে আমরা দুজন লোকের সাথে দেখা করি এবং যখন আমাদের দেখে তাদের চোয়াল পড়ে যায় এবং আমরা দুজনেই হাসিমুখে তাদের পাস করি এবং তারা আমাদের থেকে চোখ রাখতে পারেনি।

আমরা হাউজ খাস যাওয়ার সিদ্ধান্ত নিলাম এবং রাঘব আমাদের তাড়িয়ে দিল। আমার MIL রাঘবের পাশে বসেছিল এবং আমি FIL এর পাশের সিটে বসেছিলাম। আমার FIL একটি পাগলের মত আমার উপর গিয়েছিলাম এবং আমার পোষাক উপর আমার ভগ ঘষা শুরু এবং আমি এটা মেকআপ ক্রু আপ হিসাবে আমাকে চুম্বন না করতে বললাম. এদিকে আমার MIL রাঘবকে ব্লোজব দিচ্ছিল যখন সে গাড়ি চালাচ্ছিল। আমার FIL আমাকে শুয়ে আমার প্যান্টি টানা নিচে এবং আমার asshole আঙ্গুল শুরু. তিনি আমার ভগ জিহ্বা এবং আমাকে squirt করা. এখন আমরা আমাদের গন্তব্যে পৌঁছে গেছি। আমরা আমাদের পোশাক সামঞ্জস্য করে গাড়ি থেকে বেরিয়ে এলাম।

আমরা তিনজনই নেমে পড়লাম এবং আমার FIL রাঘবকে টিপ দিল এবং তাকে গাড়িতেই থাকতে বলল। রাস্তার সবাই আমাদের দেখছিল। আমরা দম্পতির মতো অভিনয় করে হাতে হাত রেখে ক্লাবে ঢুকলাম। পানীয় এবং স্টাফ খাওয়ার পর আমরা ডান্স ফ্লোরে আঘাত করার সিদ্ধান্ত নিয়েছিলাম। FIL আমার পাছা স্পর্শ এবং এটি squeezing রাখা এবং আমার কাছাকাছি আসার কোন সুযোগ বাকি.

আমার এমআইএলও আমাদের সাথে নয়, 3 জন যুবক ছেলের সাথে উপভোগ করছিল যারা পরে আমি ঢাবিতে পড়ে জানতে পারি। তিনি তাদের দ্বারা বেষ্টিত ছিল এবং তারা তার কোমরের চারপাশে তাদের হাত এবং একটি তার পিঠ এবং পেটে রেখেছিল এবং তাকে সম্পূর্ণরূপে অনুভব করেছিল। অন্যদিকে আমার এফআইএল ক্লান্ত হয়ে বসতে গেল এবং আমিও তার সাথে গেলাম। আমার এমআইএল বসে থাকার সময় আমাকে তাদের সাথে যোগ দেওয়ার ইঙ্গিত দেয়। আমি সবসময় অল্পবয়সী ছেলেদের মনোযোগ চেয়েছিলাম এবং গিয়ে তাদের সাথে যোগ দিতাম। 3টি ছেলে আরও উত্তেজিত হয়েছিল এবং সত্যি বলতে আমি যে কোনও একজনকে উত্তেজিত করার জন্য যথেষ্ট সেক্সি দেখছিলাম।

আমাদের নাচ মুহূর্তের মধ্যে প্রলোভনসঙ্কুল হয়ে উঠল এবং ছেলেরা আমাকে এবং মিলকে অনুভব করতে থাকল। আমি আমার পেট, কোমর, উরু এবং পিঠের চারপাশে হাত অনুভব করতে পারি। হঠাৎ একটা হাত আমার স্কার্টের ভিতরে গিয়ে আমার প্যান্টি নামিয়ে দিল। ছেলেরা দুষ্টুমি করে এবং ডান্স ফ্লোরেই আমাকে আঙুল দিতে শুরু করে। আমি সেখানে নিজেই squirted. তারপর তারা MIL এর দিকে গেল এবং আবছা আলো দেখে তাকে শক্ত করে চুমু দিল। এমনকি তারা আমাদের সাথে আমাদের টেবিলে বসে আমাদের স্নেহ করতে থাকে।

তারপর আমার MIL আমাকে ইঙ্গিত করেছিল এবং আমি জানতাম যে এটি চলে যাওয়ার সময়। তাদের মুখে হতাশার ছাপ দেখতে পেলাম। তারা আমাদের চুদতে চেয়েছিল কিন্তু এটা নিরাপদ ছিল না। আমি এবং মিল শৃঙ্গাকার ছিল এবং আমরা বাড়িতে পৌঁছানোর সাথে সাথে আমরা FIL থেকে গাধাটি চুদলাম এবং দরিদ্র বৃদ্ধ লোকটি এটি পরিচালনা করতে পারেনি এবং আমাদের লালসা পূরণের জন্য রাঘবকে ডাকতে হয়েছিল। এটা কি একটি slutty অভিজ্ঞতা ছিল.

রাঘব আমাদের সাথে শুয়েছিল। আমরা নগ্ন শুয়েছিলাম এবং তারপর রাঘব উঠে এফআইএল-এর সাথে তার ডিউটিতে চলে গেল এবং আমি এবং এমআইএল ছুটির দিন ঘুমিয়েছিলাম।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)