Thread Rating:
  • 5 Vote(s) - 2.6 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
শশুরের কান্ড
#1

শশুরের কান্ড পার্ট -১
by shawon2990 23-07-2020 6,164
এইটা আমার লেখা প্রথম গল্প আশা করি সবার ভালো লাগবে
তন্নী এর বিয়ে হয়েছে মাত্র ৬ মাস হলো …. তন্নী বিবিএ পাস করে বের হওয়ার আগেই তার প্রেম হয় তার বর্তমান হাসব্যান্ড এর সাথে…. সেও বেশি দেরি না করে পাস করার সাথে সাথে তার বাবা মা কে জানিয়ে বিয়ে করে ফেলে… ভালোই ছিল সব…. কিন্তু ওর হাসব্যান্ড জানতো না যে তান্নি এর অনেক সেক্স করার ইচ্ছা কিন্তু কখনো করা হয় নি………
একটু তান্নি এর বর্ণনা দেই….. মোটামোটি ফর্সা…. দুধ গুলা অনেক বড়….. পাছা টাও বড়…. কিন্তু কোনো দিন সেক্স করে নি এমনি টেই বড় সব…..হাইট বেশি না ৫ ফুট ২ ইঞ্চি এর মতো….সব সময় একটু ফিট সালয়ার পরে….এ জন্য মাঝে মাঝেই জামার গলার উপর দিয়ে ক্লিভেজ এর উপরের টা দেখা যায়….. ফিট পায়জামা পরে পুরা রান তা দেখা যায় এই রকম….

যাই হোক ঢাকার মগবাজার এলাকাতে শশুর বাড়ি তার…. শশুর বাড়ি তে শশুর শাশুড়ি থাকে… শশুরের বয়স ৫৭ বছর। শশুর আগে বিসনেস করতো .. এখন আপাতত বাসায় থাকেন…টিভি দেখেন.. নয়তো বই পড়েন….শাশুড়ি রান্না করেন আর সিরিয়েল দেখে সময় কাটান… এখন নতুন ছেলের বৌ তান্নি এসেছে বাড়িতে….

সবার পরিচয় শেষ….. এখন গল্প শুরু….. গল্প শুরু হবে তন্নী এর দিক থেকে…..

হাই।।।আমি তন্নী.. বয়স ২৫…আমার বিয়ের দিনে আমি অনেক খুশি ছিলাম কারন আমি প্রেমের মানুষ কে বিয়ে করছি…. কিন্তু সমস্যা ছিল যে আমি একটু সন্দেহ করতাম যে আমার বয়ফ্রেইন্ড মানে এখন যে আমার জামাই তার সেক্স করার ইচ্ছা কম…. ডেটে গেলে সে হাত ধরতো কিন্তু কিছুই করতো না আর…. বিয়ের দিন খেয়াল করলাম ওর বাবা মানে আমার শশুর আব্বা আমার দিকে কিভাবে যেন তাকায়…

ছবি তোলার সময় সবাই পাশে এসে দাঁড়ায় ছবি তোলে….কিন্তু ওর বাবা আমার পাশে এসে বসার সময় খেয়াল করলাম উনি আমার ক্লিভেজ দেখার চেষ্টা করছে…. আমি ক্যামেরা দেখে আর কিছুই বললাম না….ভাবলাম এইটা কিছুই না….পরে সবাই ছবি তোলার জন্য আমার পাশে ওর বাবা আর ওর বাবার পাশে ওর মা বসলো আর আমার জামাই এর পাশে আমার বাবা মা বসলো….ছবি শেষ এ উঠে যাওয়ার সময় ফীল করলাম যে একটা হাত আমার পিছে ব্রা এর হুক এর ওই খানে খোঁচা দিলো তারপর ওইখানে একটা একটা ধাক্কা দিলো…এত ক্যামেরার সামনে আমি কিসুই বুজতে দিলাম না…তারপর দেখি আমার শশুর আব্বা আমার পিছন থেকে হাত সামনে আনল…তাইলে কি উনি আমাকে টাচ করলো? বিয়ের বাকি টুকু সময় আর কোনো সমস্যা হলো না…আমি শশুর বাড়ি চলে আসলাম….

আমি শশুর বাড়ি আসার ৬মাস কেটে গেলো আমি এখন চাকরি করি না বলে বাসায় থাকি আর শাশুরি কে সাহায্য করি ….হাসব্যান্ড মাঝে মাঝে ভালোবাসে…. কিন্তু আমি সেক্স এর ব্যাপার এ কম জানায় তেমন জমে উঠে না…….৷ আমার শশুর তো প্রত্যেকদিন সকালে আমার হাতে বানানো চা খাবেন….ইচ্ছা করে উনি চামুচ টা নিচে ফেলে দেন তারপর বলেন…. “বৌমা চামুচ টা তুলে দাও ” এই সময় উনি আমার জামার গলা দিয়ে ভিতরে দেখার চেষ্টা করেন… কিন্তু শাশুড়ি আম্মা থাকলে এই কাজ করেন না…. মাঝে মাঝে চশমা নিয়ে ও এই কাজ করেন…. বলে রাখা ভালো শশুর আব্বা বলেন যে উনি চশমা ছাড়া কিসু দেখেন না……

কিছু দিন আগে আমার শাশুরি সকাল ১০টাই বাজার করতে বের হন. . আমার শশুর বাসায় ছিলেন… আজকে উনার মেজাজ খারাপ ছিল কারন তার চশমা ভেঙে গেছে এই জন্য শাশুড়ি আম্মা উনাকে বাজারে নিলেন না…..
বললেন যে..” তন্নী…. তোমার শশুর বাসায় থাক…উনি চোখে কিসু দেখছে না…তার চশমাটা ঠিক করে আনি ”

আমি বললাম ” ঠিক আছে, মা আমি উনাকে দেখে রাখবো. ”

যেহেতু শাশুড়ি আম্মা বাইরে গেছেন আর বাসায় আমার জামাই নেই (ওর প্রত্তেকদিন অফিস থাকে তাই ৮টার দিকে বেরিয়ে যায়) আমি দরজার ছিটকানি উঠিয়ে দিলাম.. আমার শশুর তার রুম এ… আমি ভাবলাম যে এখন খালি শেমিজ আর পায়জামা পরে থাকলে অসুবিধা নেই কারন বাসায় কেও নাই প্লাস শশুর তো চোখে দেখে না… তাই আমি সবুজ রং এর শেমিজ পরে নিলাম। শেমিজটা একটু ছোটো আমার কোমর এর একটু নিচ পরযন্ত সাথে একটা কালো পালাজো পরে করিডোর দিয়া রান্না ঘরে গেলাম… আব্বা এর জন্য চা বানাতে… চুলা জ্বালিয়ে দিলাম.. রান্না ঘরে একটা জানলা আছে ঐটা দিয়া গ্যাস বের হবার জন্য আমি ওটাও খুলে দিলাম…. পানি গরম হলে আমি চা বানিয়ে দেখি কে যেন চিনির বাশনটা ডাইনিং রুম এ রেখে দিয়েছে নিশ্চয়ই আম্মা এ কাজ করেছে….

আমি চেয়ার এর সামনে দাঁড়িয়ে একটু ঝুকে ডাইনিং টেবিলের উপর থেকে বাসনটা নিচ্ছি তখন একটু আওয়াজ পেলাম যে কেও একজন আসছে… ভাবলাম তাড়াতাড়ি বাসনটা নিয়ে নেই…. যখন সোজা হয়ে দাড়ালাম তখন বুজলাম কেও আমার পিছে দাঁড়িয়ে আছে… একটু আড়চোখে দেখি আমার পিছে শশুর আব্বা লুঙ্গি পরে খালি গায়ে দাঁড়িয়ে আছে… শশুরের গায়ের রং শ্যামলা.. .সারা গায়ের চামড়া একটু ঝুলে গেছে।সামান্য ভুড়ি আছে।….

কিছু বুঝে উঠার আগেই দেখি উনার এক হাত আমার পাছাতে আরেক হাত দিয়া চেয়ারের হ্যান্ডেল ধরা…… শশুর আমার পাছা তে ইচ্ছা মতো হাতাতে লাগলো… আমার পাছাতে দুই টা বারিও মারলো…. তারপর তার মিডল ফিঙ্গার দিয়া আমার পাছার খাজে ঢুকিয়ে দিলো…. পালাজো ঢিলা হওয়ায় তার শক্ত আঙ্গুল ঢুকে গেলো…. আমি একটু নড়ে উঠলাম কারন আঙ্গুলটা আমার ভোদা স্পর্শ করলো….আমিও চেয়ার ধরলাম এক হাত দিয়া অন্য হাত এ চায়ের কাপ…. আমি একবার তার হাত আমার পাছা থেকে সরিয়ে দিলাম….

শশুর বলে উঠলো… ” রোকাইয়া(আমার শাশুরি)এত বাধা দিও না.. একটু ধরতে দাও তো ”

আমি বলে উঠলাম ” বাবা,আমি তন্নী ”

এই কথা শুনেও না শুনার ভান করে শশুর আরও জোরে পাছার খাজে আঙ্গুল ঢুকিয়ে দিলো….আমার ভোদার মধ্যে একটু আঙ্গুল ঢুকলো আমি কেঁপে উঠলাম…. আমার সারা শরীর এ কাঁপুনি বয়ে গেলো…. ভোদার ভিতর টা কেমন যেন করতে থাকলো…. মনে হলো ভেতর থেকে কিছু বেরিয়ে আসবে…. আমি দাঁত দিয়ে নিজের ঠোট কামড়ে ধরলাম…..চায়ের কাপ কেঁপে উঠলো….
তারপর একটু জোরে করে বললাম ” আব্বা আমি তন্নী….. আম্মা বাইরে গেছেন আপনার চশমা নিয়ে ”

” ও আচ্ছা কখন গেলো বাইরে? আসবে কখন বলে গেছে? ” এই কথাগুলা শশুর আব্বা আমার পিছে দাঁড়িয়ে তার মুখ তা আমার কানের কাছে এনে বললো… তার আঙ্গুল আরো গভীর এ ঢুকিয়ে দিলো…. আম্মা নেই আর আমি তন্নী এইটা জানার পর বললেন “এই চা কি আমার জন্য বৌমা? ”
আমি বললাম ” জি বাবা ”

এইটা বলে আমি ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলাম কিন্তু শশুর সাহেব তার আঙ্গুল সোজা করে আরো গভীরে ঢুকালো আমি তাই আর ঘুরতে পারলাম না….. এইবার তার আঙ্গুল এর মাথা আমার ভোদার ভিতরে একটু ঢুকলো….ভোদা একটু ভিজে ছিল…পালাজো লেগে পালাজো এর ওই জায়গাও ভিজে গেলো… এইবার তিনি চেয়ারের হ্যান্ডেল ছেড়ে দিয়ে ওই হাত দিয়ে চা এর কাপ টা নিলেন… চায়ের কাপ টা নিয়ে আমার কান এর কাছে নিয়ে একটা চুমুক দিলেন আর কিছু ফোটা আমার ঘাড়ে ফেললেন… চা ঠান্ডা হয়ে গেসিলো তাই কিছু লাগলো না..
বললেন ” বৌমা চা এ দুধ কম হয়েছে “.

তারপর বললেন, “সরি তোমার ঘাড়ে একটু পরেছে” বলে চা এর কাপ রেখে ওই হাত দিয়ে আমার ঘাড়ে হাত বুলিয়ে আমার বুকের দিয়ে এসে আমার ক্লিভেজ এ হাত দিলো…আমি তো পুরাই অবাক…
এই পুরা সময়ের মধ্যে উনি একটাবারও তার আঙ্গুল ভোদা থেকে বের করেননি বরঞ্চ আঙ্গুল আরো নারিয়াছেন…. আমার অবস্থায় খারাপ হয়ে গেছিল কারণ রান্না ঘরেই আমি একটু ঘেমে ছিলাম এখন পুরাই ঘেমে গেছি তাই সবুজ শেমিজ মেহেদী কালার হয়ে গায়ের সাথে লেগে যাওয়ায় নিপলগুলো দেখা যাচ্ছে…. এইবার আমার শশুর সাহেব নিচের থেকে আঙ্গুল সরিয়ে নিলেন… আমি ভাবলাম শেষ হয়েছে…

আমি ঘুরে দেখি উনি লুঙ্গি খুলছেন…. লুঙ্গি খোলার সাথে তার কালো ধোনটা দেখতে পাই.. লম্বায় আমার জামাই এরটা থেকে এক ইঞ্চি লম্বা মানে ৫-৬ ইঞ্চি হবে কিন্তু জিনিসটা এত মোটা যে আমার জামাই এরটার দুইটার সমান মানে তিন আঙ্গুল সমান…ধোন এর মাথাটা কালচে লাল কিন্তু অনেক বড়…. আর বিচিগুলো নিচে ঝুলছে…. বাল আছে ভালোই….. আমি এইবার নিচ থেকে চোখ উঠিয়ে শশুর এর চেহারার দিকে তাকালাম… দেখি উনি একটু একটু হাসছেন….

বললেন,”কি ব্যাপার তন্নী? তুমি তো একেবারে ঘেমে গেছ….তোমার সুন্দর বড় দুধগুলা তো দেখা যাচ্ছে…”
তার মানে উনি চশমা ছাড়াও দেখতে পান সব কিছুই….

এইবার আমার একেবারে কাছে আসলেন আমার পিছনে ডাইনিং টেবিল থাকায় আমি আর পিছে যেতে পারলাম না….. আমি আমার দুই হাত টেবিল এ রেখে উনার সাথে সামনাসামনি মুখ করে দাঁড়িয়ে আছি…. শশুর সাহেব হাটু ভেঙে নিচু হলেন একটু… এইবার উনি আর আমি সমান লেভেল এ…. এক জন আরেক জন এর দিকে তাকিয়ে আছি…উনি আরো সামনে এগিয়ে এসে হাত দিয়ে পা দুটো ফাক করে আমার কোমরে হাত দিয়ে ভোদা বরাবর তার ধোন ঢুকিয়ে দিলেন… পালাজোর উপর দিয়ে ভোদার উপর তার ধোন ঘষতে লাগলেন…. আর কিছুক্ষন পর জোরে ঠাপ দিতে থাকলেন…… টেবিলের বাসন কাপ আর চামুচ এর ঝন ঝন আওয়াজ হতে লাগলো…… আমি চোখঁ বন্ধ করলাম…. উনি আমার ক্লিভেজ এর ভিতরে মুখ গুঁজে দিলেন…. এইভাবে কিছুক্ষন থাকার পর আমার দুই দুধ চেপে ধরে নিপলে টান দিলেন দুই হাত দিয়ে…… আমি আহ্হঃ করে উঠলাম…. আমি এখনো চোখঁ বুজে শশুর এর কাছে থেকে আরাম নিচ্ছি….

হঠাৎ করে শশুর এর ঠাপানো বেড়ে গেলো….. ঝন ঝন আওয়াজ ও বেড়ে গেলো….. শশুর আমার দুধ এ জোরে চাপ দিয়ে ধরলো…. আর আমার পালাজোর ওই জায়গা ভিজে গেছে……এবার উনি আমার হাত দুইটা কব্জির ঐখানে ধরে উঁচু করে দিলেন আর আমার ক্লিভেজ, আমার গলা, আমার ঘাড়, আমার বগল সব জায়গা চেটে দিলেন…আর বেশি বেশি করে লালা লাগসেন….এখন আমার সারা গা দিয়া উনার লালার গন্ধ…..
উনি বলতে থাকলেন ” ওওওঃ তন্নী আমার মনে হয় বের হয়ে যাবে…. ”

বের হবে তখনি ” ক্রিং ক্রিং ” দরজার বেল বেজে উঠলো… আমার শশুর তাড়াতাড়ি করে আমাকে ছেড়ে মেঝে থেকে তার লুঙ্গি নিয়ে রুম এ চলে গেলেন….আমি একেবারে ফাঁপিয়ে গেছি তাই কিছুক্ষন দাঁড়িয়ে থাকলাম ওই খানে টেবিল ধরে….. তারপর দৌড় দিয়ে রুমে গিয়ে একটা জামা গায়ে দিয়ে….হালকা সেন্ট দিয়ে দরজা খুলতে যাবো তখন দেখি শশুর আব্বা উনাদের বাথরুম এ মাল ফেলছেন আর বলছেন ” ওহ তন্নী…. ইয়েস…. ফাক উ.. .. ” বলেই বাথরুম এর দরজা আটকিয়ে দিলেন….

আবার বেল বেজে উঠলো….. দৌড়ে গিয়া দরজা খুললাম….. দেখি শাশুড়ি আম্মা এসেছে….. উনি বললো ” কি ব্যাপার তন্নী সব কাজ করে ফেলেছ নাকি? এত ঘেমে গেছো যে….তোমার শশুর কোথায়? ” বললাম ” বাথরুম এ… গোসল করতে গেছেন….

এর পর অনেক দিন সে কিসু করতে পারলো না কারন লক ডাউন এর জন্য সবাই বাসায় থাকতো…. তাও শশুর আব্বা প্রত্যেক সকালে আমার ক্লিভেজ দেখার জন্য চামুচ ফেলতেন মেঝে তে…. উনি যে উনার সেক্স আর নিজের মধ্যে রাখতে পারছে না তা আমি বুজতাম কারন উনি করিডোর দিয়ে হেটে যাওয়ার সময় যদি কেও না থাকতো আসে পাশে তাইলে আমার পাছাতে হাত বুলিয়ে একটা বারি দিতেন…. আমি এইটা এনজয় ও করতাম কারন আমার হাসব্যান্ড এইরকম কিসুই করতো না….

যাই হোক অনেক দিন চলে গেলো কেও বাসার বাইরে যায় না….ঘুরতে যাওয়া হয় না দেখে আমি একদিন আমি একটা কমলা রঙের শাড়ী পরলাম…. সাথে হলুদ ব্লউস…. কিন্তু আমার হাসব্যান্ড আমাকে তেমন পাত্তা দিলো না….. আমার সবাই দুপুরের খাবার খেয়ে যার যার রুম এ চলে আসলাম….বিকাল ৪তার দিকে আমি বললাম আমার হাসব্যান্ডকে চলোনা একটু ছাদে ঘুরে আসি…. আমার হাসব্যান্ড বললো তার নাকি ৩ঘন্টার মিটিং আছে…. আমি মন খারাপ করে একা একা যাবো বলে রেডি হলাম….

মেইন্ দরজা দিয়ে বের হবার সময় শশুর আব্বা বললো… ” তন্নী ছাদে যাচ্ছো? ” জি আব্বা ” একা একা? জি আব্বা ওর নাকি মিটিং আছে… ” ও একা যাওয়া ঠিক না ছাদে….আমি যাই তোমার সাথে… ” তখন দেখলাম যে শাশুড়ি আম্মা ঘুমাচ্ছে….. উনি আজকে একটা কলার আলা ছাই র রঙের শার্ট পরেছেন…. আর চেক চেক লুঙ্গি…

আমি আর উনি উঠা শুরু করলাম সিঁড়ি দিয়ে.. উনি আমার পিছে…. আমরা থাকি ১২তলায়….কিন্তু ছাদ হলো ১৪ তলায়… আসে পাশে তেমন কোনো বিল্ডিং নেই….. আমরা যেই ১৩তলায় আসলাম….উনি আমার পাছাটা খামচে ধরলো… আমি লাফ দিয়ে উঠে পিছনে তাকালাম… উনি বললো পিচলে গেসিলাম…..তারপর আবার ছেড়ে দিলো….এই বার ছাদের দরজা খুলে ছাদে উঠলাম….

ছাদের এক দিকে ফুলের গাছ লাগানো….কাপড় মেলা কিসু অন্য দিকে একটা ছোট্ট ঘর যাচ্ছে…ওই খানে ছাদের টুকি টাকি জিনিস রাখা হয়… এই দরজার চাবি আমাদের কাছেই থাকে…. কারো লাগলে আমাদের কাছে থেকে নিয়ে যায়….. আমরা ছাদে উঠে হাটাহাটি করলাম ৫মিনিট…. তারপর আব্বা বললো ” তন্নী চলতো ওই রুমে কি কি আছে দেখি….অনেক দিন দেখা হয় না…. ” বলে আমাকে ওই ছোট রুমের দিকে নিয়ে গেলো….

রুমটায় টিন শেড…. আধা পাকা….. আমি ভিতরে ঢুকে দেখি এক দিকে সিমেন্ট এর কিসু বস্তা রাখা… কিসু ভাঙা চেয়ার রাখা.. অন্য দিকে একটা তোষক আর একটা বালিশ রাখা….দুইটাই ময়লায় প্রায় কালো হয়ে গেছে…. আমার শশুর তোষক এর দিকে এগিয়ে গেলো দরজা বন্ধ করে দিয়ে বললো ” এই গুলা আবার কে রাখলো… ” বলে দাঁড়িয়ে রইলো…

আমি একটু এগিয়ে গেলাম তখন উনি উনার চশমাটা উনার শার্ট আর পকেট থেকে নিচে ফেলে বললেন তন্নী একটু তুলে দিবে….. আমি উনার চশমা তুলতে একটু ঝুঁকেছি উনি তখন আমার পিছে গিয়া আমার পাছার সাথে উনার ধোন লাগলেন…আমি সাথে সোজা হয়ে বললাম আব্বা আপনি কি করছেন….? আপনার চশমা নেন… উনার শক্ত ধোন আমার পাছাতে খোঁচা দিচ্ছিলো….উনি বললো তন্নী চলো না একটু করি….বলে একটা ধাক্কা দিলো উনার ধোন দিয়ে….

আমি বললাম ছিঃ ছিঃ আমি আপনার ছেলের বৌ….

তো কি হয়েছে? সেইদিন কি তুমি মজা পাওনি?

আমি একটু আমতা আমতা করতে লাগলাম কারন আমি আসলেই সেই দিন একটু মজা পেয়েছিলাম….. সো আমার লোভ হচ্ছিলো চোদা খেতে…. উনি এই কথা বলে আমাকে বললো তাইলে চলো চুদি….ভয় পেও না…আমি কনডম নিয়ে আসছি…বলে একটা ডুরেক্স এর প্যাকেট বের করলো উনার লুঙ্গি আর গিট্ থেকে….আমি পুরাই পাথর হয়ে দাঁড়িয়ে রইলাম….উনি আমার কাছাকাছিএসে দাঁড়ালেন….আমি বললাম চোদাচুদি করতে পারি যদি আপনি কেউ না জানে প্লাস আমি আমার শাড়ী খুলতে পারবো না…. আব্বা বললো শাড়ী খুলবে না?

আচ্ছা বলে… উনি আমাকে অনেক শক্ত করে ধরে চুমা দিলেন….উনার জিব্বাহ আমার মুখে ঢুকিয়ে দিলেন….আমিও তখন আমার জিব্বাহ দিয়ে উনাকে রেসপন্স দিলাম….. উনি আমার দুধ পাছা হাতাতে লাগলো….. এর পর আমাকে বললো সামনের দেয়াল ধরে সামনে হেলে পা ফাক করে দাঁড়াতে…. আমি দাঁড়ালাম….আওয়াজ পেলাম যে উনি কনডমের প্যাকেট ছিড়লেন….

আমি পিছনে তাকিয়ে দেখি যে উনি উনার বিশাল মোটা ধোনটা লুঙ্গি উঁচু করে বের করে কনডম পরছে… তারপর আমার কাছে এসে আমার শাড়ী তা কোমর পর্যন্ত তুলে ফেললো…. আমি আজকে আবার পেন্টি পরিনি…. আমার ফর্সা পাছায় একটা বারি দিয়ে বললো যে তন্নী পাছাটা তো ভালোই বানাইস….. বলে আমার ভোদাতে উনার মুখ থেকে লালা নিয়ে লাগলেন….লাগানোর সময় একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিলেন…..

আমি চিৎকার করে উঠলাম আঃ বলে…..এর পর উনি উনার মোটা ধোনটা আমার ভোদাতে ঢুকানো শুরু করলেন….উনার ধোনের মাথা তা ঢুকার সময় মনে হচ্ছিলো যে আমার ভোদা চিরে যাবে…. আমি এত মোটা ধোন আমার ভোদা তে ঢুকতে পারবে কল্পনাও করতে পারি নি….. উনার কালো মোটা ধোনটা ধীরে ধীরে আমার ভোদা ভিতরে হারিয়ে যেতে লাগলো….তখন মনে হলো অজ্ঞান হয়ে যাবো…..

তারপর শশুর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলেন….আমি আঃ আহঃ শব্দ করতে থাকলাম….প্রত্যেক ঠাপে উনার ধোন প্রায় পুরাটা বের করে আবার ঢুকতেন….. ধীরে ধীরে উনার ঠাপের গতি বাড়তে লাগলো…..উনি আমার দুধ ধরে চাপ দিতে থাকলেন….. এইভাবে প্রায় ২০ মিনিটের মতো চুদলেন…. তারপর উনি আমাকে পুরা পাগলের মতো ওই ময়লা তোষকের উপর ফেলে দগ্গ্য় স্টাইলে চুদা শুরু করলেন…..

উনি বললেন তন্নী শক্ত করে ধরো…..তোমাকে এখন কঠিন ঠাপ মারবো…. বলে আমার চুলে মুঠিটা ধরে টান দিয়ে ধরে জোরে জোরে ঠাপ মারতে মারতে এক সময় আমার সারা শরীর কেঁপে উঠলো…..আমার প্রচন্ড আরামে আমার শরীর ছেড়ে দিলো…..আমার অর্গাজম হলো…..উনার ঠাপানো কমে গেলো…বুজলাম উনারও মাল বের হয়ে গেছে…. উনি উঠে দাঁড়িয়ে বললো উফফফফ সেই একটা মাল তুমি তন্নী….তোমাকে আমি এখন প্রত্যেকদিন চুদবো….

আমি বললাম চুদেন আব্বা কিন্তু কেও যেন না জানে… দুই জন একেবারে এ ঘেমে গেছি….. আমার হলুদ ব্লউস পুরাই ঘেমে ভিজে গেছে…. আর আমার শশুররের শার্ট ভিজে আরো গাঢ় হয়ে গেছে…. আমি মনে মনে ভাবলাম যে শশুর আব্বা বুড়া হইলেও ভালোই চুদে….আমি এর কাছে আরো চুদা খাবো……
[+] 5 users Like Kara lina's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শশুরের কান্ড পার্ট -২

আমরা দুই জন তাড়াতাড়ি জামা কাপড় ঠিক করে ছাদ থেকে নেমে আসলাম…. নেমে দেখি জামাই তখন মিটিং করছে… আর শাশুড়ি আম্মা মাত্র উঠলেন…. আমি তাড়াতাড়ি বাথরুম এ চলে গেলাম গোসল করতে..
তারপর অনেক দিন কিসু ঘটলো না কারন সবাই বাসায়…. আমার জামাই ও দেখলাম আমাকে চোদার দিকে মন নেই… আমি তাই শশুরের দিকে ঝুকলাম….

আমি এখন থেকে আর ব্রা পেন্টি পড়ি নাই… স্লীভলেস ফিট জামা পড়ি…আর জর্জেটের পাতলা ওড়না পড়ি… লেগ্গিংস পড়ি…. এখন আমার আর শশুর আব্বার নতুন একটা খেলা চলছে…. সেইটা হলো লুকোচুরি খেলা মানে অন্যদের থেকে লুকানো…. সকালে জামাই ঘুমায় আর আম্মা রান্না ঘরে গেলে আমি করিডোরে আমার বড় গলার জামা দিয়ে বের হয়ে আশা দুধে উনার মাথা চেপে ধরি…উনার মাথা কিসু খান রেখে আবার ছেড়ে দিয়ে কাজে যাই….. আর দেখি যে উনার ধোন খাড়া হয়ে থাকে… উনিও সুযোগ পেলে উনার ধোন আমার পাছার সাথে ঘষতে থাকেন… মাঝে মাঝে আমার পাছার খাজে ঢুকিয়ে দিয়া পাছার ফুটা পর্যন্ত চলে যান… আমিও খুব এনজয় করি এই সব তাই আমিও শক্ত হয়ে দাঁড়িয়ে থাকি এইসব করার সময়….

যাই হোক এক দিন ফারিহা , আমার বান্ধবী, আমাকে ফোন দেয়….
– হ্যালো… তন্নী?? কিরে কি খবর? কেমন আছিস?

-এইতো ভালো,তুই কেমন আছিস? তুই এখন কোথায়? জামাই কেমন আছে?

বলে রাখি ফারিহার জামাই বিদেশ এ থাকে… কিন্তু ও এখনো দেশেই থাকে. প্রতি ৬মাস পর পর ওর জামাই আসে… কোনো বাচ্চা নেই ওদের….

– এইতো জামাই এখন বিদেশ এ…. আমি এখন শশুর বাড়ি থাকি….

আরো অনেক কথা হলো…..

পরে আমি জিজ্ঞেস করলাম….. “আচ্ছা তোর কি সেক্স নিয়ে সমস্যা হয় না?”
-মানে? তুই কি বলতে চাচ্ছিস যে আমি স্বামী না থাকলে সেক্স নিয়ে কি করি?
আমি একটু আমতা আমতা করে বললাম “হুম”
“শুন…..তুই কাউকে বলবি নাতো?” ফারিহা বলল….
– আরেহ নাহ…… বল তুই…..
– আমার শশুরকে দিয়ে চুদাই….. অনেক ভালো চুদে…. একবার চুদা শুরু করলে আমার ৩-৪ বার অর্গাজম হয়ে যায়….
– বলিস কি? কিন্তু তোর শাশুড়ির সামনে কি ভাবে চুদা খাস?
– আরেহ ধুর শাশুড়ির সামনে খাই নাকি…. ১-২ সপ্তাহ পর পর বলি যে গ্রামের বাড়িতে কাজ আছে বলে শশুর আর আমি গ্রামের বাড়ি গিয়া ১ সপ্তাহ স্বামী স্ত্রীর মতো চোদাচুদি করি তারপর আবার ঢাকায় ফেরত আসি…
– আরেহ বাহ্…..
– কোনো রে?? তোর শশুর কি এই রকম কিসু করে নাকি?
আমি ফারিহাকে সব বললাম যে আমার শশুরের সাথে চোদাচুদির কথা… ও সব শুনে বললো….
– বাহ্…. ভালোই তো তাইলে চোদা খাইতেসোস….. শুন….উনাকে ডটেড কনডম দিয়ে তোকে চুদতে বলবি তাইলে অনেক মজা পাবি…. তুই কি হোগা মারাও খাস নাকি?
– আরেহ নাহ……ওই খান দিয়ে ঢুকাইলে তো ব্যথা পাবো অনেক…. আর যদি গু বের হয়ে আসে….

খাইতেসোস….. শুন….উনাকে ডটেড কনডম দিয়ে তোকে চুদতে বলবি তাইলে অনেক মজা পাবি…. তুই কি হোগা মারাও খাস নাকি?
– আরেহ নাহ……ওই খান দিয়ে ঢুকাইলে তো ব্যথা পাবো অনেক…. আর যদি গু বের হয়ে আসে….



– আরেহ… প্রথমে একটু ব্যথা লাগলেও পরে দেখবি যে বেশি ব্যথা লাগে না….. আর একটু টয়লেট করে নিলে গু বের হবে না…
– হুম………আরেহ শশুর আব্বা তো ঠিক মতো আমাকে চুদতেই পারে না….বাসায় শাশুড়ি আর জামাই সারাদিন থাকে……
– এইটা একটা সমস্যা…..আমরা ঢাকাতে আসলে এই সমস্যা হয়….. উমমম….এক কাজ করলে কেমন হয়…..তুই তোর শ্বশুরকে নিয়ে আমাদের সাথে গ্রামের বাড়িতে আয়…..তোদের একটা রুম দিয়ে দিলাম… এক রুমে আমার শশুর আমাকে চুদলো আর আরেক রুমে তোর শশুর তোকে চুদলো…..
– এই কাজ করা যায়….. কিন্তু তোদের সমস্যা হবে নাতো?
– আরেহ নাহ…..একটা তারিখ ঠিক কর…. আমরা এক সাথে যাবো…. অনেক মজা হবে…. সব সেক্সি ড্রেস গুলা নিবি……. আর দুই তিন বাক্স বিভিন্ন ধরণের কনডম নিবো…. উনাদের পুরা মাথা নষ্ট করে দিবো…ঠিক আছে?
– আচ্ছা ঠিক আছে রে….. আমি তাইলে আমার শশুরকে বলি……ওকে….. পরে কথা হবে আবার….
– আচ্ছা… তাইলে আমাকে তারিখ জানিস…… বলে ফারিহা রেখে দিলো….

এই জিনিষটা ভালোই হয় গ্রামে গিয়া শান্তিতে চুদা খেতে পারবো….. এই কথা ভাবতে ভাবতে রুম থেকে বের হয়ে দেখি শাশুড়ি আম্মা গোসল এ গেলো… আর জামাই ল্যাপটপ নিয়ে বসলো মানে অফিসের কাজ করবে……আমি লিভিং রুমে গিয়া দেখি শশুর টিভি দেখছে….. আম্মার আসতে প্রায় ৩০ মিনিট লাগবে… তাই কথাটা এখনই আব্বাকে বলতে হবে….. আমি একটা বড় গলার জামা পড়া…. এত বড় গলা যে ক্লাইভসহ দুধ ফুটে আছে…. আমি ওড়নাটা গলার সাথে চিকন করে নিয়ে আব্বাকে বললাম “আব্বা?”
উনি চমকে উঠে বললো ” তন্নী? তোমার শাশুড়ি কি করে?”
“আম্মা তো গোসলে গেলেন.”

.. এই কথা শুনে উনি আমার হাত ধরে আমাকে উনার কোলে বসালেন …. উনার কোলে বসেই আমি আমার পাছাটা উনার ধোনের উপর রেখে ঘষতে থাকলাম… আব্বা বললো ” উফফফ তন্নী… কত দিন তোমাকে চুদি না…. একটু চুষে দিয়ে শান্ত করো আমাকে” ..
আমি তেমন ভালো চুষতে পারি না…. তাও ঘুরে হাটু গেড়ে বসে উনার লুঙ্গি তুললাম… উনার কালো মোটা ধোনটা পুরা ফুলে ফোঁস ফোঁস করছে… আমি অনেক কষ্টে ঐটা মুখে নিলাম…. উনি অনেক দিন বাল কাটেনা তাই বাল থেকে একটা উদ্ভট গন্ধ আসছে… কিন্তু ওই গন্ধ আমার সেক্স কে বাড়িয়ে দিলো…. আমার ভোদা রসে ভরে গেলো…. উনি আমার মাথার উপর হাত দিয়ে আছেন…আমি জোরে জোরে চুষতে থাকলাম…. উনার বিচি আমার মুখে বারি দিচ্ছিলো….

কিসুক্ষন পর উনি “তন্নী” বলে আমার মাথাটা চাপ দিলেন… উনার ধোন আমার গলা পর্যন্ত গিয়া আমার বমি আসছিলো… ওয়াক ওয়াক করতে থাকলাম কিন্তু উনি ছাড়লেন না…. আমার গলার মধ্যে গরম মাল ঢালা শুরু করলেন…. আমার গলার এত গভীরে ঢাললেন যে আমি পুরাটাই গিলে ফেললাম…… তারপর আমার মাথা ছেড়ে হাপাতে লাগলো…. আমি ওড়না দিয়ে মুখ মুছলাম….
“আব্বা এইটা কি করলেন? ইয়াক…. আমাকে আপনার মাল খাওয়ালেন”…..

“আমার স্ত্রী এখন তুমি তোমাকে তো আমার মাল খেতেই হবে” বলে হাসলেন… আমি দাঁড়িয়ে দেখলাম যে আম্মা এখনো বের হয় নি…..
আব্বা জিজ্ঞেস করলো…. “কিসু বলবে তন্নী?” উনি এখনো হাপাচ্ছে….. আমি কোনো মতে ঢোক গিলে বললাম…. “আব্বা আমরাতো ঢাকাতে ভালো করে চুদতে পারি না…… তাই বলছিলাম কি, গ্রাম এ গিয়ে করলে কেমন হয়”…..
“গ্রাম এ? আমার গ্রাম এ তো তেমন কোনো বাড়ি নেই যে তোমাকে নিয়ে যাবো”
“আমার বান্ধবী ফারিহার বাড়ি বরিশাল এ….. ও ঐখানে গিয়া চোদা খায়……
“ওর জামাই এর চোদা খায়?? আমরা গেলে সমস্যা মানে আমরা তো……”
” নাহ আব্বা, ও তো গ্রামে গিয়া ওর শশুরের চোদা খায়….. ওর জামাই তো বিদেশ থাকে..”

“বাহ্ তাইলে তো ভালোই তাইলে চল সামনের সপ্তাহে যাই”
….”ওকে আব্বা,তাইলে আমি ফারিহাকে জানিয়ে দিলাম যে আমরা যাবো”…. এই কথা শেষ হওয়ার সাথে সাথে আম্মা রুম এ আসলো…আমি ফোন দেওয়ার জন্য বারান্দায় গেলাম….
-হ্যালো ফারিহা?
-হুম বল…..
-আমরা সামনের সপ্তাহে যাবো তোদের সাথে….. -সত্যি?? অনেক মজা হবে….অনেক চুদাচুদি করবো ঠিক আছে? –
ওকে তাইলে এখন রাখি। তুই টিকেট কেটে রাখিস….. বলে একটু মুচকি হাসলাম যে সামনে অনেক চোদাচুদি হবে আমার সাথে…..
আব্বা সবাইকে বললো যে পরশু ১ সপ্তাহের জন্য উনি বরিশাল যাবে জমি দেখতে…. ডাইনিং টেবিল এ কথাটা বললো আব্বা…… জামাই আর শাশুড়ি আম্মা জিজ্ঞেস করলো না কেনো জমি কিনবেন… আম্মা জানিয়ে দিল যে উনি যেতে পারবে না… কারন আমার জামাই মানে তার ছেলের মিটিং আছে…. কিন্তু আমার ব্যাপারে কেও কিসু বললো না…আমি মন খারাপ করার ভান করলাম…. কিসুক্ষন পর জামাই এসে বললো যে আমি যদি চাই তো আব্বার সাথে যেয়ে ১সপ্তাহ ঘুরে আসতে পারি…আমি তো খুশি হয়ে গেলাম… শাশুড়ি আম্মাও কিসু বললো না… আমি ফারিহাকে ফোন দিলাম…..

– হ্যালো ফারিহা….. হ্যালো?
– হ্যালো তন্নী? বল….
– এই কবে যাবো? টিকেট কাটসিস?
– কাটসি তো….. কালকের জন্য…..
– কয়টায় লঞ্চ ছাড়বে?
– ৬তার দিকে…… তোরা সাড়ে ৫তার মধ্যে চলে আসিস… আর শুন…. সেক্সি ড্রেস পড়বি…আমার শশুর তোকে প্রথম দেখবে…….
– কি রকম সেক্সি ড্রেস?? সবার সামনে কিভাবে এইসব পরে যাবো… আমি সাথে নিয়ে নিবো…
– আরেহ সেক্সি মানে বড় গলার জামা পড়বি যেন দুধ দেখা যায়….পিঠের দিকটা যেন বড় থাকে….শর্ট জামা পড়বি…. ফিট লেগ্গিংস পড়বি… ঠিক আছে? আমিও পরব কিন্তু….
– আচ্ছা….তুই পরলে আমিও পরব….
-আচ্ছা…..তুই গোলাপি পড়িস… আমি লাল পরবো….ঠিক আছে?
-ওকে…. কালকে দেখা হবে….. বাই….
– বাই…

ফোন তা রেখে…. আমি রুমে যাওয়ার সময় শশুর আব্বাকে বললাম যে কালকে লঞ্চ….উনি বললো রেডি থাকবেন….. ওই রাতে উত্তেজনায় ঘুম হলো না…

সকালে উঠেই গোলাপি জামাটা পড়লাম…. এইটার গলা আর পিঠ দুইটাই বড়….একটা লেগ্গিংস পড়লাম….. তারপর একটা চাদর জড়িয়ে নিলাম যাতে কেও না দেখে….. সবার কাছে বলে বের হবো দেখি আব্বা গাড়ির সামনে দাঁড়ানো… উনি আজকে সাদা পাঞ্জাবি আর পায়জামা পড়েছেন…. জামাই আর শাশুড়ি আম্মা বিদায় দিলে গাড়ি নিয়ে সদরঘাট আসলাম… গাড়িতে দুইজন কোনো কথাই বললাম না… কিন্তু বুজলাম উনার আমার মতো চাপা উত্তেজনা কাজ করছে…… সদরঘাটে এসে ফারিহাকে ফোন দিলাম… ওর কথা মতো লঞ্চের কাছে গেলাম… একটা বিরাট দোতালা লঞ্চ…দেখে মনে হয় ৫ তারকা হোটেল… ড্রাইভার ব্যাগ দুইটা লঞ্চে তুলে চলে গেলো…আমরাও লঞ্চে উঠলাম… ফারিহার কথামতো লঞ্চের দোতালার কেবিন ১০০২ এর সামনে গেলাম…. গিয়ে দেখি ফারিহাও চাদর গায়ে একটা বুড়ো লোকের সাথে দাঁড়িয়ে আছে….

লোকটার মাথায় কাঁচাপাকা চুল…উনিও ক্লিন শেভ করা… কিন্তু উনার একটা ভুরি আছে….. গায়ের রং কালো…. লম্বায় ৬ ফুট এর কাছাকাছি…..আমাদের দেখে ফারিহা দৌড়ে আসলো….. আমাকে জড়িয়ে ধরলো….. আয়…এইটা আমার শশুর বলে লোকটার কাছে নিয়ে গেলো….
“ওর নাম তন্নী… আমার বান্ধবী….. আর এইটা ওর শশুর.”.. বলে আমাকে আর আব্বাকে ওর শশুরের সাথে পরিচয় করিয়ে দিলো… তারপর আব্বা এগিয়ে উনার সাথে হাত মিলিয়ে বললো “আমি করিম… তন্নীর শশুর….”
উনিও হেসে বললেন “আমি সাদমান…. ফারিহার শশুর.”

পরিচয় পর্ব শেষ হলো….. ” শুন, এই তলায় কিন্তু শুধু আমাদের কেবিন খালি….তোরা দুইজন ১০০৩ নিশ…আমরা ১০০২ নিলাম”…. বলে ব্যাগ দুইটা কেবিনে রেখে দেখে আসলাম…. লঞ্চ ছেড়ে দিয়েছে….. আমরা চারজন ডেকে এখন…. ফারিহার শশুর বললো “কি ব্যাপার? এত গরমে দুইজন চাদর গায়ে কেন?? চাদর খুলে ফেলো এইখানে কেউ আসবে না…. ” ফারিহা ওর চাদর খুলে ফেললো….. ফারিহা লাল রঙের আমার মত বড় গলার আর পিঠের…. ফারিহার দুধ ছোট কিন্তু পাছাটা আমার থেকে দ্বিগুন বড়…..ওর থাই দেখলে যেকোনো ছেলের ধোন খাড়িয়ে যাবে… আমার শশুর দেখি ওকে চোখ দিয়ে গিলে খাচ্ছে….. আমাকেও চাদর খুলতে বললো আমার শশুর….

আমি একটু লজ্জা পাচ্ছিলাম…. তাই সাদমান সাহেব এগিয়ে এসে বললো “আরেহ লজ্জা পাচ্ছো কেন? আমরা অনেক খোলামেলা সব বিষয়ে..ফারিহা ওকে একটু সাহায্য করোতো”…. ফারিহা এসে আমার চাদর খুলে দিলো…. বড় গলার জন্য আমার দুধ বের হয়ে আসছে…. আর সালোয়ার পাছার উপর উঠে গেছে… এইতো , কত সুন্দর লাগছে তোমাকে… বলে এগিয়ে এলো…. এসে আমাকে জড়িয়ে ধরলো…. আমার দুধ উনার বুকের সাথে লাগানো…. উনার হাত আমার পিঠের উপর থেকে নিচে নেমে পাছার উপর চলে আসলো… উনি আমার পাছা হাতাচ্ছে…. দেখি আমার শশুর ফারিহাকে জড়িয়ে ওর পাছা হাতাচ্ছে… কিসুক্ষন পর ছেড়ে দিলো.. লোকটার অনেক বড় হাত…. আমার একটা পাছা উনি উনার একটা হাতে চাপ দিয়ে ছিল…..

তারপর বললো চলুন একটু লঞ্চটা ঘুরে দেখি… বলে আমার শশুর ফারিহাকে…. আর ফারিহার শশুর আমাকে নিয়ে বের হলো…. পুরা সময় উনি উনার হাত আমার পাছার উপর উনি দিয়ে রাখলেন…আর মাঝে মাঝে চাপ দিতেন… একটু লজ্জা লাগলেও কেন যেন একটা উত্তেজনা কাজ করছিলো…. আমার শশুর কম না…. উনিও ফারিহার পাছাটা খামচে রেখেছে….

সকাল ৮তার মতো বাজে…..সবাই নাস্তা করলাম… তারপর সবাই কেবিন এ চলে আসলাম…. ঢুকেই শশুর আমাকে জড়িয়ে ধরলো…..আর উনার ধোন দিয়ে খোঁচা দিতে লাগলো…. “আব্বা এইখানে না.. ওরা শুনে ফেলবে”…. তখনি মনে হলো ফারিহার আওয়াজ শুনলাম… দুইজনে বের হয়ে দেখি দরজা লাগানো… কিন্তু জানালার পর্দা একটু সরে গেছে…. আমি আর আমার শশুর উঁকি দিয়ে দেখি যে ফারিহাকে ওর শশুর বিছানায় উপুড় করে চুদছে… আর প্রত্যেক চোদাতে ফারিহা চিৎকার করে উঠছে… বুজলাম যে ওরা বাকি সময়টা চুদাচুদি করে কাটিয়ে দিবে… আমি শশুর রুমে আসলাম…. “কি তন্নী? হবে নাকি এক রাউন্ড?” বললো শশুর আব্বা…. উনি উনার পায়জামা খুলে ফেলেছেন…..
.” কনডম আছে?”
“নাহ ঐটাতো শেষ….”
“আমি আপনাকে কনডম ছাড়া চুদতে দিবো না.”.
“আহারে…. কিসু হবে না… দাও”
” না আব্বা… আমি কনডম ছাড়া দিবো না”…
“আচ্ছা তাইলে একটু চুষে দাও

আমি উনার ধোনের সামনে হাটু গেড়ে বসলাম… উনি সব বাল কেটে ফেলেছেন….. আমি পুরাটা মুখে নিয়ে চুষতে থাকলাম….. উনিও আঃহা আহ্হ্হ করতে থাকলেন…. উনি বললেন তন্নী উপরে উঠো বলে আমাকে ৬৯ পজিশন এ নিয়ে লেগ্গিংস খুলে ভোদা চুষতে থাকলে…উফফফ সেই লাগছিলো…. আমিও জোরে জোরে উনার ধোন চুষলাম….. উনি আমার ভোদাতে আঙুল ঢুকিয়ে দিলেন.. আঙ্গুল নাড়াতে থাকলে আমি উত্তেজনায় আহঃ আহঃ করতে শুরু করলাম… উনি আমাকে উঠিয়ে বললো ভালো করে চোষত…

থাকলে…উফফফ সেই লাগছিলো…. আমিও জোরে জোরে উনার ধোন চুষলাম….. উনি আমার ভোদাতে আঙুল ঢুকিয়ে দিলেন.. আঙ্গুল নাড়াতে থাকলে আমি উত্তেজনায় আহঃ আহঃ করতে শুরু করলাম… উনি আমাকে উঠিয়ে বললো ভালো করে চোষত….



আমি উঠে উনার পায়ের মাঝে বসে চুষতে থাকলাম….. ২০ মিনিট এই রকম করার পর… তন্নী বলে উনি আমার মাথা উনার ধোনের মধ্যে চেপে ধরে গলায় মাল ঢাললেন… আমি মাল গিলে ফেললাম.. আমাকে আব্বা ছাড়লো…. আমি উঠায় বললাম ইয়াক আব্বা আপনি আবারো আমাকে মাল খাওয়ালেন…… তখনি দরজায় টোকা পড়লো….. ফারিহা দরজার ও পাশ থেকে বললো যে আমরা চলে এসেছি…. আমি তাড়াতাড়ি লেগ্গিংস পড়লাম আর শশুর জামা ঠিক করে নিলো….. তারপর বের হয়ে দেখি আর আধা ঘন্টা লাগবে….

বাইরে ফারিহা আর ওর শশুর দাঁড়ানো তাই ঐদিকে আমরা দুইজন গেলাম.. ফারিহার শশুর আমার পাশে এসে দাঁড়িয়েই আমার পিঠে হাত দিয়ে বললো ” বুঝেছো তন্নী এমডির বাড়িটা অনেক বড়…. ডুপ্লেক্স বাড়ি….. পুরোটাতেই আমরা থাকবো তাই লজ্জা পেওনা… সামনে পুকুর আছে… ” এইসব কথা বলার সময় উনি আমার পিঠের উপর হাত দিয়ে জামার ভিতরে দিয়ে আমার ব্রায়ের স্ট্র্যাপ টানছিলো… বুকে একটু চাপ লাগছিলো…. এইভাবে সময় চলে গেলো আমরা চলে আসলাম বরিশাল… লঞ্চ ঘটে ভিড়লে নামলাম…..

নেমে দেখি দুটো ভ্যান দাঁড়ানো…. ভ্যানে করে আমরা চারজন একটা বাড়ির সামনে আসলাম… বাড়িটা দোতালা আর গ্রামের একটু ভিতরে…. চারপাশে বাড়ি কম.. … আমরা নামলাম… ফারিহা বললো উপরে রুমে চলে যেতে…. একটা কেয়ারটেকার এসে ব্যাগ নিয়ে গেলো….. আমাদের রুম দুটোই দোতলায়…. পাশাপাশি….বারান্দা পুরোটাই থাই গ্লাস দাওয়া..মানে ওইপাশে থেকে কিসু দেখা যে না….কিন্তু আমরা দেখতে পাই…. যাই হোক…আমরা গোসল করে খেয়ে একটু গ্রাম এ ঘুরলাম…. তারপর সন্ধ্যায় বাসায় আসলাম…. তখনি ডিনার দিয়ে দিলো….

আমরা ডিনার করে আমরা রুমে গেলাম… কিসুক্ষন পর ফারিহা আর ওর শশুর রুমে আসলো…. হাতে লুডু নিয়ে…. আমরা লুডু খেলতে বসবো তখন ফারিহার শশুর বললো এইটা একটু ইন্টারেষ্টিং করা যায় না? কিভাবে? বললো আমার শশুর…… লুডু খেলতে গুটি খাইলে যার গুটি খাবে তাকে একটা করে জামা খুলতে হবে আর যে গুটি খাবে তাকে কিস করতে হবে…. “আর যে জিতবে? ” ফারিহার শশুর হেসে বললো জিতলে সে যা চাবে তাই হবে… ওকে? রাজি? আমার শশুর বললো রাজি… আমি আর ফারিহাও মাথা নাড়ালাম যে রাজি.. আমি আর ফারিহা দুইজনে সকালের ড্রেসে…..খেলা শুরু হলো…. কিসুক্ষন পর আমার শশুর ফারিহার একটা গুটি খেয়ে ফেললো…

ইশ পাকা গুটিটা খেয়ে ফেললেন…. আমার শশুর হেসে বললো খেয়ে তো ফেললাম এখন লেগ্গিংসটা খোলো…. আর এইদিকে এগিয়ে এস.. আমি ভাবলাম ফারিহা কিসুই করবেন না…. কিন্তুওমা ফারিহা উঠে ওর লেগ্গিংস খুলে ফেললো ওর ফর্সা থাই পুরা দেখা যাচ্ছে… ও বোর্ডের উপর দিয়ে আমার শশুরের দিকে এগিয়ে দুইজন লিপকিস করলো… আমি এইটা দেখে গরম হয়ে যাচ্ছিলাম…. আবার খেলা শুরু হলো…. কিন্তু এইবার আমি ফারিহার শশুরের গুটি খেয়ে ফেললাম… ওর শশুর আর আমার শশুর দুইজন গেঞ্জি গায়ে লুঙ্গি পরে খেলতে বসেছে……

মি তাই উনার দিকে তাকালাম…. কি হলো?? কিসু বোলো? ফারিহার শশুর বললো… আমি আমতা আমতা করে বললাম লুঙ্গি খুলতে হবে…. উনি উঠে দাঁড়িয়ে লুঙ্গি খুললেন আমি উনার কালো ধোনটা দেখলাম… আমার শশুরের থেকে কালো আর লম্বায় বড়….কিন্তু আমারশশুরের তার মতো মোটা না.. উনি এইবার এগিয়ে এসে কিস করলেন… তারপর আবার খেলা শুরু হলো…

কজন আরেকজনের গুটি খেতে খেতে সবাই নেংটা হয়ে গেলাম… কেওই আর লজ্জা পাচ্ছিলাম না…. মাঝে মাঝে ফারহার শশুর আমার পাছাতে বারি দিচ্চিলো….ফারিহা কেও আমার শ্বশুর ছেড়ে দেয় নি….. উনিও ফারিহার পাছা লাল করে দিয়েছে…. খেলতে খেলতে আমার শশুর জিতে গেলো…… কি হবে ভাই? বলে ফেলেন বললেন ফারিহার শশুর…. আমি শশুর আমার দিকে তাকিয়ে বললো আজকেচলেন এক রুমে চোদাচোদি করবো… আসেন তাইলে বলে উনারা দুই জন চেয়ার এ বসলেন.. আমি ফারিহা নিজেদের শশুরের ধোন চুষতে থাকলাম… উনারা আঃ আঃ করছে….. উনারা উঠে আমাদেরকে বিছানায় ছুড়ে ফেলেন… তারপর উনারা কনডম বের করে বললেন ভাই চলেন এই দুইটারে কঠিন চোদন দেয়… ফারিহার শশুর এই কথাই সারা দিয়ে বললেন” কিভাবে? ”

আব্বা দুইটা ট্যাবলেট বের করে বললেন এইটা খান…. এইটা খাইলে চরম শক্তি পাবেন….

বুজলাম যে ঐটা ভায়াগ্রা…… উনারা দুই জন খেয়ে আমাদেরকে চুদতে আসলো… সাদমান সাহেব তার কালো ধোন ফারিহার মধ্যে ঢুকিয়ে দিলেন….ও চিৎকার করে উঠলো… আমার শশুর আমার মধ্যে ঢুকালো….আমি চিৎকার করলাম… কিন্তু কোনো লাভ হবে না বুঝলাম..কারন শশুর আমাকে জোরে জোরে চুদছে…. ফারিহার শশুর পাগলের মতো চুদছে.. … আমরা ঘামে ভিজে একাকার কিন্তু উনাদের থামার কোনো চিহ্ন নাই….আব্বা এমন চুদছে যে আমার অর্গাজম হয়ে গেলো…. উনি চুদেই যাছ্চে…. সারা রুমে পচ পচ শব্দ হচ্ছে…. প্রায় ৪৫ মিনিট চুদার পর উনার মাল পড়লো… আমি তাকিয়ে দেখি ফারিহার চুদা খেয়ে অবস্থা খারাপ… ও উপুড় হয়ে পরে হাপাচ্ছে…. দুই শশুরই মেঝেতে বসে পড়লো….. কিসুক্ষন পর আমরা উঠে বসলাম….ভোদা পুরা ব্যথা হয়ে গেছে…. কিন্তু আমার ৪বার অর্গাজম হয়েছে…. সবাই তারপর যার যার রুম এ চলে গেলো…. আমরাও বিছানায় এসে ঘুমিয়ে পড়লাম…
[+] 2 users Like Kara lina's post
Like Reply
#3
by shawon2990 30-04-2021 4,119
শশুরের কান্ড পার্ট – ৪

সকালে উঠে আমি আর আমার শ্বশুর গোসল করলাম।   তারপর বেগুনি রঙের সালোয়ার কামিজ পড়লাম।আর শশুর সাদা পাঞ্জাবি পায়জামা।  ঘর থেকে বের হলাম তখন বাজে সকাল ১০টা।  দেখি ফারিহাও ওর শ্বশুরের সাথে ঘর থেকে বের হচ্ছে। ফারিহা একটা লাল রঙের সালোয়ার কামিজ পড়া। ওর শশুর একটা ক্রিম রঙের পাঞ্জাবি পায়জামা পড়া। সামনে এসে ফারিহা আমাকে বললো চল নিচে খেতে যাই।বলে আমরা সবাই নিচে নামলাম ।  নাস্তা টেবিল এ দাওয়া। নাস্তা খেয়ে ফারিহার শশুর বলল চলেন আপনাদেরকে একটু গ্রামটা ঘুরিয়ে আনি। এই জন্য সবাই এক সাথে বের হলাম।  ফারিহার শশুর বললো চলেন সামনে আমার বন্ধু আকবর এর বাসা একটু দেখা করে আসি।

বলে একটা শুরু গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছি। ফারিহা পাশে এসে বলল কিরে? গতকাল কেমন লাগলো? তোর শশুর তো তোকে হেভি চুদলো? বলে হেসে দিলো। তোর শশুর তো তোকে চুদে তোর জান বের করে দিচ্ছিলো।  দুই বৌমা কি কথা হচ্ছে? বলে ফারিহার শশুর আমার আর ফারিহার পাছা চাপ দিয়ে ধরলো।

কিন্তু আমার শশুর আসায় ছেড়ে দিলো।  আমার শশুরের সাথে উনিও এগিয়ে গেলো। আমরা সারা দিন গ্রাম বাজার ফারহার শশুরের বন্ধুদের বাড়ি ঘুরে সন্ধ্যায় বাড়িতে ফেরত আসলাম     এসে দেখি ডিনার দিয়ে দিয়েছে।  তখন কেবল ৭টা বাজে।  ফারিহার শশুর বললো এইখানে একটু আগে আগে রাত হয়। তো তাই আগে ডিনার করতে হবে। আমরা সবাই ডিনার শেষ করে উপরে গেলাম। কিসুক্ষন পর ফারিহা আর ওর শশুর আমাদের রুম এ এলো।
– কি ব্যাপার? কালকের মতো লুডু খেলবেন নাকি? বললো ফারিহার শশুর।
– খেলা তো যায়। বলে একটা হাসি দিলো আমার শশুর।
– এত কিসুর দরকার নেই। বলেই ফারিহা ওর শশুরের পায়জামা খুলে চুষা শুরু করলো। আমার শশুর ও তার পায়জামা পাঞ্জাবি খুলে নেংটা হয়ে আমাকে চুষতে বললো।   উঃ আঃ করে দুইজন শব্দ করতে লাগলো   আমি কিসুক্ষন চুষার পর আমার মাথা উঠিয়ে আমাকে সব কাপড় খুলে আমার শশুর আমাকে নেংটা করে ফেললো।

আমরা চারজনে এখন নেংটা।  ফারিহার শশুর আবারও একটা ভায়েগ্রা আমার শশুরকে দিলো আর নিজে একটা খেলো। তারপর দুই জন কনডম পরে আসলো। আমার শশুরের মোটা ধোন আর ফারিহার শশুরের লম্বা ধোন যেন পুরা ঠাটিয়ে আছে।  আমার আমাকে doggystyle এ নিয়ে ঠাপ দাওয়া শুরু করলো।

কিসুক্ষন পর এত জোরে জোরে ঠাপ দিচ্ছিলো যে আমার অর্গাজম হয়ে গেলো।আমার ওমাগো চিৎকারে রুম ভরে গেলো। তখনও ফারিহা আর ওর শশুর চুদছে। আমার শশুর পাশে বসে গেলো।  হটাৎ করে ফারিহার শশুর নিচে এসে ফারিহাকে উপরে বসেই চুদতে লাগলো।  আঃ উঃআঃ আরো জোরে ফারিহা বলতে থাকলো। ফারিহার শশুর বলে উঠলো। কি করিম ভাই? হাপায় গেলেন নাকি?। আরেহ না।  তন্নী এর মাত্র অর্গাজম হইলো তো তাই একটু পর আবার দিবো।
– করিম ভাই জীবনে পাছা চুদেছেন?
– না সেইটা হয় নাই।
– চুদবেন?
আমার শশুরের চোখ চক চক করে উঠলো কারন আমি এখনো উনাকে পাছা চুদতে দেয় নাই।

ফারিহার দিকে আমার শশুর এগিয়ে গেলো।  ফারিহাকে ওর শশুর নিজের উপর শুইয়ে দিয়ে উনার হাত দিয়ে দুই পাছা ফাক করে ফুটাটা বের করে দিলো। আমার শশুর উনার মোটা ধোনে থু থু ফেলে।  পাছার ফুটায় ঢুকানো শুরু করলো। ফারিহা ওমাগো আস্তে।   বলে উঠলো। আমার শশুর উনার অর্ধেক ধোন ঢুকানোর পরে ফারিহা চিৎকার করে বললো এত মোটা ধোন।  আমার পাছা পারবে না। পারবে পারবে বলে আমার শশুর এক ঠাপে ঢুকে দিলো। এরপর দুইজন এক সাথে ফারিহাকে চুদতে লাগলো। একজন পাছাতে আরেকজন ভোদা তে।   পুরা রুম এ পচ পচ শব্দ আর ঘামের গন্ধে ভোরে গেলো।

আমি এতক্ষন বসে বসে এই সব দেখছিলাম। উনারা দুইজন ফারিহার মুখ ধরে কঠিন ঠাপ দাওয়া শুরু করলো।উহু উহু এই রকম আওয়াজ করছে ফারিহা। প্রায় ৩৫ মিনিট এই রকম করার পর ফারিহার চোখ উল্টে গিয়ে পুরা শরীর কেঁপে উঠলো।  আর দুই শশুর আহ্হ্হঃ বলে ফারিহার উপর শুয়ে পড়লো। ৫ মিনিট পর উনারা দুই জন উঠে দাঁড়ালেন।  ফারিহা তখন শুয়ে আছে।  উনাদের ধোন আবার শক্ত হয়ে গেছে। করিম ভাই এইবার তন্নীকে একটু চুদি।  ও কি পাছায় চোদা নিতে পারে ?

– না।  এখনো পাছায় নেওয়া শিখায়নি।  আমিও বলে উঠলাম যে আমি পাছায় নিতে পারি না।  থাকে করিম ভাই আপনি শিখান আগে তারপর চুদবো। বলে ফারিহার শশুর আমাকে এ নিলো।   ফারিহার শশুর একটা নতুন কনডম পড়লো। কিন্তু আমার শশুর পড়লো না। ফারিহার শশুর আমাকে উপরে রেখে উনার ধোনটা ঢুকিয়ে দিলো। আমি আঃ করে উঠলাম। কারন এত লম্বা ধোন আমি আগে নেই নাই। আমি উনাকে জড়ায়ে ধরলাম।  অনেক জোরে জোরে ঠাপাইতে লাগলো। প্রায় ১৫ মিনিট পর আমার আবার অর্গাজম হলো।

আমি উনার উপর শুয়ে পড়লাম। দেখি ফারিহা উঠে বসেছে।  আমার শশুর আমার পিছে দাঁড়ানো। হটাৎ করে ফারিহার শশুর আমাকে চেপে ধরলো।  আর আমার শশুর তার কন্ডোমহীন ধোনটাতে একটু ক্রিম লাগিয়ে আমার পাছায় ঢুকিয়ে দিতে লাগলো। আমি উহঃ আঃ মরে গেলাম বলে বেথায় চিৎকার করতে গেলাম।কিন্তু ফারিহা এসে ওর জিব্বাহ আমার মুখে ঢুকিয়ে দিলো বলে আর আওয়াজ করতে পারলাম না। শশুর তার পুরা ধোনটা চাপ দিয়ে ঢুকায় দিলো।

আমার মনে হচ্ছিলো অজ্ঞান হয়ে যাবো। একটু পর ব্যাথা কমে গিয়ে আরাম লাগছিলো। দুইটা ধোন সমান তালে চুদছিলো। আর ফারিহা আমাকে কিস করছিলো।  প্রায় ৪৫ মিনিট পর। আমার প্রচন্ড জোরে অর্গাজম হলো। সাথে সাথে ফারিহার শ্বশুরের বীর্য বের হলো। কিন্তু আমার শশুর কনডম না পড়ায় সব বীর্য আমার পাছার ভিতরে ফেললো।  পাছার ভিতরে গরম মাল অনেক ভালো লাগছিলো।

তারপর তিন জন আমাকে ছেড়ে দিয়ে পাশে শুয়ে পড়লো। ফারিহা এসে বললো কেমন লাগলো? আমি বললাম ভালো।  তখনও আমার পাছা বেয়ে মাল পড়ছে। আমরা সব্বাই তারপর ঘুমিয়ে গেলাম। কিন্তু পরদিন খবর আসলো যে আমার শাশুড়ির শরীর খারাপ তাই সকালে পাছা ব্যথা নিয়ে আমরা সবাই ঢাকার জন্য রওনা দিলাম। 

ঢাকাতে আসার পর… লঞ্চ থেকে নামলাম…. ফারিহার গাড়িতে করে আমাদেরকে আমাদের বাসায় নামিয়ে চলে গেলো….. যাওয়ার আগে অবশ্য ফারিহার শশুর আমাকে আর আমার শশুর ফারিহাকে একটা লিপকিস করলো…. আর পাছায় একটা বারি মারলো…. আমরা দুই জন বাসায় আসলাম.. ওরা চলে যাওয়ার পর আমরা সিঁড়ি দিয়ে উঠে বাসার দরজা নক করলাম…. আমার জামাই দরজা খুললো…

আমরা দুই জন ভিতরে ঢুকলাম ব্যাগ নিয়ে… আমি রুম এ চলে গেলাম… আর আব্বা উনার রুম এ… পরে গোসল করে নাস্তা দেওয়ার সময় জানলাম যে শাশুড়ির খুব ডায়রিয়া হয়ে ছিল… এখন একটু দুর্বল… আমার জামাই এর অফিস খুলে দিয়েছে… নাস্তা করে আমার জামাই চলে গেলো….

তখন বাজে সকাল ১০টা… আমার শাশুড়ি বললো যে উনি একটু ঘুমাবেন বলে রুম এ চলে গেলেন… আমার শশুর বারান্দায় বসলেন আর বললেন চা দিতে… কেউ বাসায় নেই দেখে আমি একটা টি শার্ট আর পায়জামা পড়লাম…. শশুরকে চা দিতে গেলাম… উনি দেখি বারান্দার সব কাচ টেনে দিয়ে খবরের কাগজ পড়ছেন… আমাদের বারান্দায় জানালার মতো শাটার দিয়ে কাচ লাগানো যায়…এই কাচে বাইরে থেকে ভিতরে কিসুই দেখা যায় না… কিন্তু ভিতর থেকে বাইরের জিনিস দেখা যায়…. ….. আমি উনার কাছে চা নিয়ে গেলাম….
– বাবা…..আপনার চা….

উনি কাগজ রেখে আমার হাত ধরে কাছে টেনে উনার কোলের উপর বসিয়ে বললেন… পাছা কি এখনো ব্যথা করছে?
– নাহ…. এখন আর তেমন ব্যথা নেই….
– তোমার শাশুড়ি কি করছে?
– উনি তো ঘুমাচ্ছেন….
– তাই নাকি? তাইলে চলো একটু করি….

কি করি? আমি একটু নেকামো করে বললাম… উনি উনার লুঙ্গি উঁচু করে উনার ধোনটা বের করলো…. আমার হাতটা উনার ধোনের উপর রেখে বললো এইটা করি…. উনি আমার পায়জামা খুলে দিলো…….আমি উনার ধোনের উপর একটু থু থু ফেলে উনার ধোনের উপর বসলাম.. পুরা ধোনটা আমার পাছার ভিতরে ঢুকিয়ে দিলো…. আমি আঃ আঃ করে উঠলাম… উনি বললো আস্তে চিৎকার করো তোমার শাশুড়ি উঠে যাবে… বলে আমার মুখ চেপে ধরলো…

তারপর আমার নিচে থেকে ঠাপ দাওয়া শুরু করলো…. আমার ঠাপের চোটে সামনে চলে যাচ্ছিলাম…. উনি আমার চুল ধরে টান দিয়ে ধরে জোরে জোরে ঠাপ দাওয়া শুরু করলেন…. চেয়ারে ক্যাচ ক্যাচ শব্দ হচ্ছে…. পচ পচ শব্দ হচ্ছে… আমার অনেক জোরে অর্গাজম হলো…. উনার মাল বের হয়ে গেলো….

আমি উঠার পর দেখি আমার রস পরে উনার ধোন আর চেয়ার পুরা ভিজে গেছে…. উনি তাড়াতাড়ি লুঙ্গি ঠিক করলেন… আমি তাড়াতাড়ি পায়জামা পড়লাম… তাড়াতাড়ি করে আমি রুমে চলে আসলাম কারণ আওয়াজ পেলাম যে শাশুড়ি আম্মা উঠে গেছে…

ধরে জোরে জোরে ঠাপ দাওয়া শুরু করলেন…. চেয়ারে ক্যাচ ক্যাচ শব্দ হচ্ছে…. পচ পচ শব্দ হচ্ছে… আমার অনেক জোরে অর্গাজম হলো…. উনার মাল বের হয়ে গেলো….

আমি উঠার পর দেখি আমার রস পরে উনার ধোন আর চেয়ার পুরা ভিজে গেছে…. উনি তাড়াতাড়ি লুঙ্গি ঠিক করলেন… আমি তাড়াতাড়ি পায়জামা পড়লাম… তাড়াতাড়ি করে আমি রুমে চলে আসলাম কারণ আওয়াজ পেলাম যে শাশুড়ি আম্মা উঠে গেছে…

রুমে এসে সালয়ার কামিজ পড়লাম….. তখন ফোন তা বেজে উঠলো… দেখি ফারিহা কল দিচ্ছে…. তাই ধরলাম কল..
– হ্যালো ফারিহা?
-হ্যালো তন্নী… কি খবর তোর? আমরা বাসে পৌঁছেছি…. এক রাউন্ড চোদা খাওয়াও শেষ তোর কি অবস্থা?
– আমারও… একটু আগে কোলে বসায় চুদলো.. উফফ সেই…
– বলিস কি? আমাকে বাথরুম এ চুদলো… তোর পাছা এখনো মারে নাই?
– নাহ…. কিন্তু ভোদা ব্যথা করে দিসে. …….
– শুন…..তোর ব্যাগ এ আমি একটা স্পেশাল কনডম দিসি…. ঐটা দিয়ে চুদা খাইস….. মজা পাবি…. শুন… পরে কথা বলবো শশুর আমাকে ডাকতেসে… বাই…
– ওকে… বাই …..

বলে ব্যাগ এর ভিতর কনডম তা খুজলাম… দেখি কনডম তা অনেক মোটা প্লাষ্টিকের আর অনেক কাটওয়ালা…..ঐটা আলমারিতে রাখলাম…. এর পর রান্না ঘরে গেলাম…দেখি শাশুড়ি রান্না করছে…আমি গিয়া হেল্প করলাম…. রান্নার আর সময় শশুর রান্না ঘরে আসলো… শাশুড়ি বললো তুমি এসেছো কোনো? আমার শশুর বললো তোমার বোন ফোন দিয়েছে…. শাশুড়ি ফোনটা কানে লাগিয়ে কথা বলছে আর রান্না করছে… আর আমি শাশুড়ির পিছে দাঁড়ানো…

দেখি কনডম তা অনেক মোটা প্লাষ্টিকের আর অনেক কাটওয়ালা…..ঐটা আলমারিতে রাখলাম…. এর পর রান্না ঘরে গেলাম…দেখি শাশুড়ি রান্না করছে…আমি গিয়া হেল্প করলাম…. রান্নার আর সময় শশুর রান্না ঘরে আসলো… শাশুড়ি বললো তুমি এসেছো কোনো? আমার শশুর বললো তোমার বোন ফোন দিয়েছে…. শাশুড়ি ফোনটা কানে লাগিয়ে কথা বলছে আর রান্না করছে… আর আমি শাশুড়ির পিছে দাঁড়ানো…



শশুর এসে আমার পাছার খাজে উনার ধোন ঘষতে লাগলো…. “আব্বা, আম্মা সামনে তো? দেখে ফেলবে….. ধুর…. বন্ধ করেন..”. বলে আমি একটু দূরে সরে দিলাম… কিন্তু উনি আরো জোরে উনার ধোনটা ঘষতে থাকলেন…আমি ধীরে ধীরে হট হয়ে যাচ্ছিলাম… উনি মাঝে মাঝে একটু ধাক্কা দিচ্ছিলেন… তখন কথা বলা শেষ হলো আম্মার… সাথে সাথে উনি আমাকে ছেড়ে ফোন তা নিয়ে গেলো….যাওয়ার সময় আমার পাছার ফুটা বরাবর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো…আমি আউউউ করে উঠে নিজের মুখ চেপে ধরলাম….উনি চলে গেলেন রুম এ…. হাসতে হাসতে….

রান্না শেষ করে আমি গোসল করতে গেলাম….. গোসল শেষে আমি একটা ফিট কিন্তু বড় গলাওয়ালা শর্ট ফতুয়া আর পালাজো পড়লাম…. দুপুর ২টার সময় লাঞ্চ দিলাম…. সবাই আড়াইটার মধ্যে খেয়ে উঠলো… সবাই রুম এ গেলো… কিন্তু আমার রুম এ যেতে যেতে ৩টা বেজে গেলো…তাই ভাবলাম একটু ছাদে থেকে ঘুরে আসি… আমি বের হতে যাবো তখন দেখি আমার শশুর রুম থেকে বের হচ্ছেন.. কোথায় যাচ্ছো তন্নী? আব্বা একটু ছাদে যাচ্ছি….. দাড়াও আমিও যাবো…. বলে মেইন দরজা এর চাবি নিয়ে বের হলেন… আমরা দুইজন উপরে উঠছি… উনি হটাৎ করে আমার পাছা খামচে ধরলেন…. আমি আঃ আওয়াজ করে উঠলাম… এইভাবে উনি ছাদে উঠে আমাকে ছেড়ে পুরা ছাদ এ কেও আছে নাকি দেখলেন…

তারপর আমার হাত ধরে ওই স্টোররুম এ নিয়ে গেলেন…. লাইট জ্বালিয়ে উনি শার্ট খুললেন.. দেখি উনি লুঙ্গি এর মধ্যে করে একটা ক্রিম আনসেন.. উনি এসে আমাকে কিস করে আমার পালাজো খুলে দিলেন… এরপর ফতুয়া খুললেন… ব্রা না পড়ায় দুধ দুটো বের হয়ে আসলো.. উনি আমাকে ওই তোষকের উপর ফেলে আমার ওপর উঠে আমার দুধ খেতে লাগলেন…. আমি উনার চোষা খেয়ে ওঃ আঃ করে চিল্লাচ্ছিলাম….. উনি তখন আমাকে উপুড় করে পাছা উঁচু করতে বললেন…. আমি ঘুরে দেখি উনি লুঙ্গি খুলে উনার ধোনে ক্রিম মাখছেন….. তারপর নিচু হয়ে আমার পিছে এসে উনার ধোন আমার পাছার ফুটা বরাবর বসালেন.. ” তন্নী…. শুরু করি… কি বল? ” বলে আমার উত্তরের অপেক্ষা না করে উনার মোটা ধোনটা আমার পাছার মধ্যে ঢুকিয়ে দিলেন….আমি একটু ব্যথা পেয়ে উহু উহু আস্তে বলে উঠলাম… উনি আমার কথা না শুনার ভান করে ঠাপ দিতে থাকলো…. উফফফ তন্নী তোমাকে পাছা মারতে যে মজা… এটা মজা আমি সারাজীবন পাই নাই…..

আমি একটু মজা পাচ্ছিলাম… আর সেক্স পুরা উঠে গেছে আমার…. তাই বলে ফেললাম ” তো চোদ আমাকে ভালো করে চুদ…আর তোর বুইড়া মাল আমার পাছার মধ্যে ফেল.. ” উনি আমার এইরকম কথা শুনে আরো হট হয়ে গেলেন….আরো জোরে জোরে ঠাপ দিতে থাকলেন…. এই দিকে আমার ভোদা দিয়ে বন্যা বয়ে যাচ্ছিলো…. ভোদার রস তোষকে পড়ছিলো…..উনি তখন ঠাপ দিয়ে যাচ্ছেন

প্রায় ২০ মিনিট ঠাপানোর পর ওহঃ তন্নী বলে উনার গরম মাল আমার পাছার মধ্যে ফেলতে থাকলেন…. উনি আমার উপর শুয়ে পড়লেন…মাল বের হওয়ার সময় আমার অর্গাজম হলো…. দুই জন পুরা ঘামে ভেজা… উনি এবার উনার নেতানো ধোনটা আমার পাছা থেকে বের করলেন… একটু মাল বের হয়ে আসলো…. মনে হলো কেও একজন ছাদে উঠেছে… আওয়াজ পেয়ে তাড়াতাড়ি জামা পড়লাম…. শশুর একটু উঁকি দিয়ে দেখে রুম থেকে আমাকে নিয়ে বের হলো….

সিঁড়ি দিয়ে নামার সময় দেখি দূরে আমাদের দারোয়ান দাঁড়িয়ে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছে….দারোয়ানের বয়স ৪৫ এর মতো… অনেক মাসল বলা….কিসুটা বুল এর মতো… উনি আমাদের দেখেনি… আমি আর আমার শশুর সিঁড়ি দিয়ে নামছিলাম…. শশুর বলে উঠলো..
– কেমন লাগলো তন্নী?
– ভালোই… কিন্তু এখন আপনি খালি আমার পাছায় চুদতে চান… ভোদা আর চোদেন না….
– আরেহ চুদবো…শুন…..ওই যে দারোয়ান দেখলে না? ওকে দিয়ে তোমাকে একটা চোদা খাওয়ালে কেমন হয়? আমি সামনে থাকলাম… একটু দেখলাম যে তুমি চোদা খেলে সেইটা দেখতে কেমন লাগে…
– আপনি কি আমাকে কাকোল্ড করাতে চাচ্ছেন?….. আমার করতে সমস্যা নেই আপনি থাকলে…কিন্তু দারোয়ানের সাথে না…. বাকি সবাই জেনে যাবে…
– আরেহ ধুর…. ও জানবেই না যে এইটা তুমি…এইভাবে করবো…
– ঠিক আছে দেখা যাবে…

কথা শেষ এ একটা লিপকিস করে বাসায় ঢুকলাম…


New Bangla Choti Golpo For Bangla Choti Lovers


বিভাগ
জনপ্রিয় গল্প
গল্প লিখে পাঠান
সেক্স চ্যাট
Savita Bhabhi Videos

শশুরের কান্ড পার্ট – ৭
by shawon2990 12-06-2021 4,756
শশুরের কান্ড পার্ট – ৬

নিচে নেমে সবাইকে বিকালের নাস্তা দিয়ে আমি বাথরুমে গিয়ে আমার পাছার থেকে উনার মাল বের করলাম।. কমোডে বসে আছি তো আছিই। মাল বের হচ্ছেই।. এই বুড়া কত মাল ঢালসে?।.. তারপর গোসল করে একটা পিঠ খোলা সালোয়ার আর লেগ্গিংস পড়লাম। সন্ধ্যা হয়ে এসেছে।.

আমার জামাইও চলে এসেছে। সবাই মিলে বসে চা খাচ্ছি। আব্বা বললো যে কালকে নাকি তার চাচাতো ভাই আর তার ছেলের বউ আসবেন। কি সব কাজ নাকি আছে। ২ থেকে ৩ দিন থাকবে.. তারপর চলে যাবে। আম্মা বললো এইটা তুমি কি বললে? আমি তো ৩ দিনের জন্য আমার বোনের বাড়ি যাবো। তো কি হয়েছে? তন্নী আছে না? ও রান্না করবে.. বললো আব্বা। আমার জামাইও তাতে সম্মতি দিলো। আমিও দিলাম.. চা খেয়ে। উঠে যাওয়ার সময় বললো শশুর আব্বা কাছে এসে বললো তন্নী তোমাকে তো দারোয়ানকে দিয়ে চুদা খাওয়াতে পারলাম না। পরে খাওয়াবো।কিন্তু কালকে তোমাকে গ্রামের লোক দিয়ে চোদা খাওয়াবো।।.

– মানে? আপনার চাচাতো ভাই কি আমাকে চুদবে নাকি? আমি দিবো না।. বললাম আমি।।।
-আরেহ কোনো দিবে না? ফারিহার শশুরকে তো ঠিকই দিয়ে ছিলে।..
– তো? তখন ফারিহা ছিল।. আরেকটা মেয়ে ছিল.. আর ও তো আমার সামনে আপনার চুদা খাচ্ছিলো।. তখন লজ্জা লাগছিলো না।।।.
– তাইলে তোমার সমস্যা হবে না? হে হে হে।
– কেন?.
– কারণ আমার চাচাতো ভাই ওর ছেলের বৌকে নিয়ে আসছে।. ও কিন্তু ওর ছেলের বৌ কেও ছাড়ে নাই।. ছেলে বিদেশে থাকে আর ও এই খানে ছেলের বৌকে শান্ত রাখে।..
– বলেন কি? আপনাদের ফ্যামিলির সবাই কি এই রকম নাকি?.
– আরেহ নাহ।.. আমরা কয়েক জন এই গুলা করি।

এই সময় আমার জামাই আশায় কথা বন্ধ হয়ে গেলো।রাতে আর কোনো কিসুই হলো না।সকালে জামাইয়ের অফিস এর গাড়ি আসলো।.আম্মা আর জামাই গাড়ি করে চলে গেলো ।. বাসায় আমি আর শশুর। আমি একটা টিশার্ট আর পালাজো পড়া ছিলাম দেখে উনি এসে বললো যে আমি যেন একটা বড় গলার জামা আর লেগ্গিংস পরি।.. আমিও তাই উনার কথা রাখতে রুম এ গিয়ে একটা সাদা ব্রা আর প্যান্টি পরে।. সবুজ সিনথেটিক এর জামা আর সাদা লেগ্গিংস পড়লাম। লাল লিপস্টিক দিলাম। এই জামাটার গলা অনেক বড় তাই উপর দিয়ে দুধ দেখা যায় আর পিঠও খোলা।

দরজায় বেল বাজলো।. আমি গিয়ে দেখি আব্বা বলছে আরেহ আকবর।.. আয়ে।.বলে একটা সাদা দাড়িওয়ালা লোক। মাথায় চুল কম।.. কিন্তু শরীর পুরা মাসল দিয়ে ভর্তি। .. পিছনে একটা মেয়ে ঢুকলো।. সালোয়ার পড়া।. মোটামোটি লম্বা।। পাছা ৪২।.. দুধ ৩৪। কোমর ৩০। এইরকম। আমি এগিয়ে গেলেই আব্বা বললো এইটা হলো নার্গিস। নার্গিস এইটা তন্নী। নার্গিস ইংলিশ এ অনার্স লাস্ট বছরে আছে।ওর জামাই বিদেশ থাকে।. এই দিকে দেখি আকবর চাচা আমাকে গিলে গিলে দেখছে। আকবর চাচার সাথে পরিচয় করিয়ে উনাদেরকে গেস্ট রুম দেখালাম।.. উনারা রুমে চলে গেলে আমি রান্না ঘরে এলাম। শশুর আব্বাও আমার সাথে এলো। – কি? কেমন দেখলে?
– কি দেখবো? আপনার চাচাতো ভাই তা অনেক মাসলওয়ালা।

– হা হা হা। আকবর এমন যে নার্গিস কে প্রত্যেক দিন চুদে।. রান্না ঘর।. বাথরুম সব জায়গায় চুদে ওকে।..
– দেখা যাবে।. কত চুদতে পারে।.

দিকে দেখি আকবর চাচা আমাকে গিলে গিলে দেখছে। আকবর চাচার সাথে পরিচয় করিয়ে উনাদেরকে গেস্ট রুম দেখালাম।.. উনারা রুমে চলে গেলে আমি রান্না ঘরে এলাম। শশুর আব্বাও আমার সাথে এলো। – কি? কেমন দেখলে?
– কি দেখবো? আপনার চাচাতো ভাই তা অনেক মাসলওয়ালা।

– হা হা হা। আকবর এমন যে নার্গিস কে প্রত্যেক দিন চুদে।. রান্না ঘর।. বাথরুম সব জায়গায় চুদে ওকে।..
– দেখা যাবে।. কত চুদতে পারে।.

বাজে কেবল ৯টা।.. আমি চা নিয়ে উঁনাদের সামনে গেলাম।.দেখি নার্গিস একটা পিঠ খোলা জামা পরে আছে। কিন্তু ব্রা এর কালো স্ট্র্যাপ দেখা যাচ্ছে..আমাকে আমার শশুর হাত ধরে লিভিং রুমে আনলো।. সব জানালা আটকে দিলো। তারপর বললো আকবর নে।বৌমাকে একটু চোদত.. আমি দেখি.. আকবর চাচা উনার লুঙ্গি খুলে ফেললেন একটা কালো দানবের মতো লম্বা ধোন বের হয়ে আসলো.. আমি বললাম ওমা আমি দিব না চুদতে উনি আমাকে মেরে ফেলবে ঐটা দিয়ে। তখনি নার্গিস এসে আমাকে লিপকিস করলো।ওর জিব্বাহ আমার মুখের ভিতর। ওর থু থুর গন্ধ পাচ্ছি।ও যখন ছাড়লো তখন দেখি চাচা উনার ধোন নিয়ে পাশে দাঁড়ানো।.. নার্গিস আমার মুখের ভিতরে উনার ধোন ঢুকালো। আমার মুখে ঠাপ মারতে লাগলো। আর নার্গিস বললো এইতো ভাবি। তুমি তোমার চাচা শশুরের ধোন নিতে পারছো। আমি মুখ দিয়ে গো গোও শব্দ করতে লাগলাম।আর মুখ থেকে লালা ঝরছে। উনার ধোন গলার পিছে গিয়ে বারি দিচ্ছে। আমার বমি আসছিলো। উনার আধোয়া ধোনের বিকট গন্ধ পাচ্ছি।বাল ও কাটে নাই।. বিকট একটা ঘামের গন্ধ আসছে উনার ধোন থেকে।. উনি মুখ থেকে ধোন বের করলো।.দেখি আমার শশুর সোফায় বসে সব দেখছেন।আমার কাশি উঠে গেলো। দেখি চাচা এর লম্বা ধোন আর বিচি আমার লালা দিয়ে ভিজা।.

এইবার নার্গিস বললো এস ভাবি তোমাকে একটু চোদা খাওয়াই।.. বলে আমার লেগ্গিংস আর সালোয়ার খুলে দিয়ে.. ব্রা পেন্টি খুললো। আমি পুরাই নেংটা। ঘুরে দেখি শশুর নার্গিস আর আকবর চাচা সবাই নেংটা। আকবর চাচা শশুর আব্বার বিপরীত দিকের সোফায় বসলো। এইবার উনি কথা বললো।
ওকে এইদিকে নিয়ে এস।নার্গিস ওর ভোদাটা চুষে দাও তো।..পুরা রস বের হলে আমি ওকে চুদবো।
নার্গিস আমাকে সোফায় বসিয়ে পায়ের মাঝে দিয়ে এসে।. আমার ভোদা তে মুখ দিলো।. উফফফফ।.. আহ্হ্হঃ।.. কি করছো।. আহ্হ্হ।. তুমি তো পাগল করছো।।..আহঃ।.. ওর মাথাটা আমার ভোদায় চাপ দিয়ে ধরলাম।.ওর জিব্বাহ আমার ভোদার ভিতরে যাচ্ছিলো।.ওওওহহহ।..আমার রস বের হবে.. ওহহহহ।. বলে রস বের হয়ে আসলো।।

ওহহহহ।. বলে রস বের হয়ে আসলো।।



আকবর চাচা : এইবার ওকে এই খানে এনে আমার ধোনের উপর বসাও।।। নার্গিস আমাকে ধরে চাচার দুইপাশে পা ফাক করে ধোনের উপরে দাঁড়ালাম।.নার্গিস ছেড়ে দিলো।. চাচা আমার কোমরটা ধরে ধীরে ধীরে উনার ধোনের উপর বসাতে লাগলো। আমি চিৎকার করে উঠলাম।..আহ্হ্হঃ।।ওহঃ। ওরে বাপ্।. এত লম্বা কেনো আপনার ধোন।. আমার পেট ফেটে বের হয়ে যাবে।। দেখি উনার কালো ধোনটা আমার মধ্যে চলে যাচ্ছে। ঘুরে দেখি আরেক সোফায় বসে আব্বা আর নার্গিস এইটা দেখছে।. ওদের সামনে চোদা খেয়ে আমার সেক্স কেন জানি আরো উঠে গেলো।.আমার পাছাটা চাচা শশুর খামচে ধরলো।.আমি ওহ করে উঠলাম।.তারপর আমাকে পাছায় মারতে থাকলো আর উপরে নিচে করে আমাকে চুদতে থাকলো।.

আমার সাদা ভোদার উনার কালো ধোন ঢুকছে দেখে ভালোই লাগছে।. উনি আমার দুধ চুষা শুরু করলো।.আহঃ আস্তে চুষেন।..এমনি দুধ বড় আরো বড় করে দিবেন তো।.. উনার জর্দা খাওয়া মুখ থেকে গন্ধ আসছিলো। উনি হেসে বললেন আরেহ তন্নী কিসুই হবে না।.. একটু ভালো করে তোমাকে খাইতে দাও।.বলে উনার শক্ত আঙুলের একটা আঙ্গুল আমার পাছায় ঢুকে দিলো।.আমার তো অবস্থা খারাপ।.পাছায় আঙ্গুল আর ভোদায় উনার নুনু একই তালে বাড়ি দিচ্ছে। এত আরাম আমি কোনো দিন পাইনি..আমার গা দিয়ে ঘামের গন্ধ বের হচ্ছে। আমি জোরে জোরে চিৎকার করে উঠতে লাগলাম।.

প্রায় ৩০ মিনিটে চুদার পর উনার মাল আমার ভিতরেই ফেললেন।সেক্সের ঠেলায় আজকে কনডম এর কথা ভুলেই গেছি।.উনি আঃ আঃ আহঃ করে উনার মাল আমার ভিতরে ফেলছিলেন।. এত গরম মাল।. আমার থাই বেয়ে পড়তে লাগলো। আমরা দুই জন এ ফাঁপিয়ে গেছি। আমি উনার উপর শুয়ে পড়লাম।.. ধীরে ধীরে দাঁড়ালাম। নার্গিস এসে বললো ভাবি তুমি তো পাক্কা মাগি।.যেভাবে চুদা খেলে। আর তোমার পাছাটা পুরা লাল করে দিয়েছে। আমি পাছায় একটু একটু ব্যাথা পাচ্ছিলাম। পরে পাশের রুম এ আয়নায় গিয়ে দেখি পুরা হাতের ছাপ পরে আছে আমার সাদা পাছায়।.. আহঃ আহ্হ্হঃ আওয়াজ শুনে দৌড়ে লিভিং রুম এ গিয়ে দেখি। নার্গিস কে কোলে নিয়ে আমার শশুর হোগা মারছে।. ওহ. আঃ ওরে।. ভাবি তুমি এত মোটা ধোন নিসো কিভাবে।.ওরে।..উহ্হঃ।.. করে যাচ্ছে ও।।. দেখি ওর টাইট যোগাতে উনার মোটা ধোনটা ঢুকছে আর অর্ধেক বের হচ্ছে। কেমন যেন একটা গন্ধ বের হচ্ছে। নার্গিসকে এইবার আকবর চাচার ধোনের উপর বসে দুই জন এক সাথে চোদা শুরু করলো।. ও অনেক জোরে জোরে চিৎকার করছিলো দেখে আমি আমার ঠোটটা ওর ঠোঁটের সাথে চেপে ধরি। ও আর চিৎকার করতে পারছে না।।।.

আমার শশুর : বাহ্ তন্নী তুমি তো ভালো কাজ করছো।।ও এখন আর আওয়াজ করবে না।..
আকবর চাচা : তাইলে চলেন ওরে একটা কঠিন চোদা দেয়। কি বলেন?।

আমার শশুর: চলেন।. বলে দুইজন তাদের ঠাপের পরিমান বাড়িয়ে দিলো।. থপ থপ আওয়াজ হতে লাগলো।.আর আমি আমার জিব্বাহ ওর মুখের ভিতরে দিয়ে দিলাম। ২৫ মিনিটে এইভাবে চোদার পর নার্গিস এর রস বের হলো কিন্তু বেশি সেক্স এর জন্য ও পেশাব করে দিলো।.চারদিকে ছিটে গেলো।. আর ও মেঝেতে শুয়ে পড়লো। দুই শশুর হাপিয়ে উঠলো। আমার দিকে তাকিয়ে বললো।। একটু পর আমার চুদবো।.এখন একটু পানি নিয়ে এস তো।
[+] 4 users Like Kara lina's post
Like Reply
#4
Savita Bhabhi Videos

শশুরের কান্ড পার্ট – ৮
by shawon2990 15-06-2021 4,678
শশুরের কান্ড পার্ট – ৭

পানি আনলাম এক বোতল।। রুম এ এসে দেখি আমার শশুর আর আকবর চাচা উঠে বসেছে। নার্গিস বসে হাপাচ্ছে।

আকবর চাচা : কি ব্যাপার? তন্নী কেমন দেখলে চোদা? এই রকম চোদা জীবনে দেখেছো? আসলে এখনকার ছেলেরা তেমন চুদতে পারে না

আমি – হুমম। চাচা আপনি আর শশুর মিলে তো নার্গিস এর ভোদার বারোটা বাজে দিসেন।
আকবর চাচা – আরেহ এইটা কোনো চোদাই না। ও এর থেকে বেশি চোদা খাইসে।। ।।

১২টা বাজে। আমরা সবাই গোসল করতে গেলাম। গোসল শেষ এ। আমি খালি শেমিজ পড়লাম।নিচে আর কিসুই না। আমার পুরা দুধ দেখা যাচ্ছে। আর ভোদা আর পাছা পুরা খালি। চাচা আর শশুর মিলে সারা বাড়ির জানালা একটা পর্দা দিয়ে দিলো। নার্গিস একই জিনিস পড়েছে। আমি সাদা শেমিজ আর ও গোলাপি শেমিজ। দুইজনই রান্না করতে গেলাম। রান্না করতেছি অমনি পিছে দেখি আকবর চাচা উনার ধোন আমার পাছার সাথে ঘষছে। শশুর আব্বাও দেরি না করে নার্গিসের পাছায় ঘষা শুরু করলো। আকবর চাচা বললো। তন্নী তুমি তো খাসা একটা মাল তোমাকে আগে পেলে আরো ভালো হতো। বলে খাচ্চোরটা উনার একটা আঙুলের মধ্যে একটু লালা লাগিয়ে আমার পাছার ফুটে ঢুকিয়ে দিলো।আমি তো চমকে উঠলাম।হাত থেকে চামুচ পরে গেলো।

আমি : উফফ।খাচ্চর। আপনি আমার পাছার ভিতরে আঙ্গুল দিসেন। এখন বের করেন। নাইলে গু বেরিয়ে যাবে।। প্লিজ। আঃ আঃ আকবর চাচা আঙ্গুল বের করলেন না। আরো ঢুকলেন। আমার টয়লেট চলেআসছিলো। আমি আর পারলাম না।উনার কাছে থেকে দৌড়ে টয়লেট এ গেলাম। চাচাও এলো।এসে উনার ধোনটা আমার ঠোঁটের সাথে লাগিয়ে বললো চোষ। আমি ভালো চুষতে পারি না। উনি এইবার আমার মুখে ঠাপ দিতে থাকলো। আমার দম বন্ধ হয়ে আসছিলো। প্রায় ৫ মিনিটের মত এইভাবে ঠাপানোর পর উনার মাল বের হলো আর আমি পুরাটাই খেলাম। উনি বললো বুইড়া মানুষের মাল খাইতে কেমন? ভালো না? আমি খালি হুমম হলাম।

আমার টয়লেট শেষে উঠে চাচার হাত ধরে রান্না ঘরে এলাম। এসে দেখি শশুর আব্বা নার্গিসকে পাছায় ধোন ঢুকিয়ে দিয়েছে। নার্গিস বলল ভাবি একটু তরকারিটা দেখো।ওহ আঃ। ওরে এত মোটা ধোন আপনার।আব্বা তখন থাপ মেরেই যাচ্ছে। আমি তাড়াতাড়ি রান্নাঘরে গেলাম।চুলা অফ করলাম। লাঞ্চ রেডি। আব্বা দেখে অনেক জোরে জোরে ঠাপ দিচ্ছে। আর চাচা দেখছে। প্রায় ৭ মিনিটপর উনি উনার সব মাল ওর পাছায় ঢাললো। উনি ধোন বের করার পরও দেখলাম মাল বের হচ্ছে পাছার ফুটা দিয়ে। লাঞ্চ এ বসলাম। খাওয়া শেষ এ আব্বা আমার পাছায় তা বারি দিয়ে বললো আকবর কেমন লাগলো আমার বৌমাকে? চাচা একটা হাসি দিয়ে বললো ভালো।

শশুর আব্বা : চলো একটা কাজ করি। নার্গিস কে আমাদের দারোয়ান কে দিয়ে একটা চুদা খাওয়াই। লোকটার বৌ নাই।
আকবর চাচা : করা যায়।কিন্তু কোথায় করব?

নার্গিস কে বললে বলল যে ও রাজি কিন্তু আমাকে থাকতে হবে। চোদা না খেলেও। বললাম যে থাকবো। কিন্তু আড়ালে।আমরা তিনজন।বলে আব্বা গার্ডকে বললো যে বিকালে ছাদে আসতে।আর নার্গিস একটা নাইটি পরলো। সব দেখা যাচ্ছিলো। গার্ড উপরে আসলো আমরা তিন জন ঘরের বাইরে একটা ফুটা দিয়ে দেখছি পুরা ছাদ খালি। আমরা ছাদের দরজা আটকে দিয়েছি ভিতর থেকে।কেও আসতে পারবে না গার্ড অনেক মাসলওয়ালা একটু বুড়া। গার্ডের ড্রেস পড়া।উনি ছাদের ঘরে ঢুকলো।আগে থেকেই রুমে দুইটা বালিশ আর তোষক এনে রাখসি গার্ডটা ঢুকাই ওর জামা কাপড় খুলে নেংটা হয়ে গেলো ওরে বাপ্ উনার ধোনটাও অনেক বড়। কালো পুরা।

উনি নার্গিসের কাছে গিয়ে ওর পুরা নাইটি ছিড়ে ফেললো। নার্গিস পুরা নেংটা। ওর চুলধরে গার্ড সাহেব নিচু করে উনার ধোন চুষানো শুরু করলো।উফফফ সেই এক দৃশ্য। পুরা গরম হয়ে যাচ্ছিলাম। পাশে তাকিয়ে দেখি চাচা আর শশুর তাদের ধোন বের করে খেচছে। আমি আবার ফুটা দিয়ে দেখা শুরু করলাম। নার্গিস এর কাশি হচ্ছে প্রচুর লালা ঝরছে কিন্তু গার্ড মুখে ঠাপ মেরেই যাচ্ছে। একটু পর ওকে তোষকের উপর ফেলে দিয়ে ওর উপর উঠে পা ফাক করে ধোনটা একটা ঠাপে ঢুকিয়ে দিলো।  ও তো আঃ আহঃ ওরে। আস্তে চোদ আমাকে। ভোদা তো চিরে যাবে বলে চিল্লাচ্ছে।। কিন্তু গার্ড ওই কথাই কানে তুললো না। ও আরো জোরে ঠাপ দিলে লাগলো। আর জোরে বলছে আঃ উহঃ তোর মতো মাগি পেলে প্রত্যেকদিন এইরকম চুদতাম।তোদের স্বামীরা যে তোদের কোনো চোদে না বুঝি না বলেই ওকে রামচোদন দাওয়া শুরু করলো। ও আঃ আঃ করতে করতে প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলো। চোদ আমাকে আরো চোদ চুদে সব বের করে দে বলে যাচ্ছে নার্গিস। ফেদা বের হচ্ছে। কিন্তু গার্ড সাহেব চুদেই যাচ্ছে। না আমার মত বুইড়ার সব মাল না বলে উনার সব মাল নার্গিসের মধ্যে ঢেলে দিলো। আকরাম চাচা দেখি বলছে যে কি ব্যাপার? নার্গিস তো আর চোদা নিতে পারবে না।কিন্তু গার্ডের ধোনের মতো আমার তো ধোন খাড়িয়ে আছে। শশুরঃ নার্গিস তো ১৫ মিনিট পর চুদতে পারবে তাই না? চাচা বললো হুম কিন্তু এই সময় কিসু না দেখলে তো আমার তও পরবে না। বলে দুই জন আমার দিকে তাকিয়ে বললো চলো আমরা একটা গ্রুপ সেক্স করি। বলে আমাকে নিয়ে দুইজন রুম এ ঢুকলো গার্ড বসে আছে নাম লেখা শামীম ইউনিফর্মে। ঢুকাই চাচা আর শশুর আব্বা বললো শামীম এইবার এইটাকে নেও। বলে আমাকে দেখালো।

শামীম : কিন্তু এইটা তো নিচের তালার আপা না? না না পরে আমি বিপদে পরবো উনি সবাইকে বলে দিবে। ।
শশুর : ও কেউ কে বলবে না আমি কথা দিচ্ছি। শামীম আমার সামনে এসে দাঁড়িয়ে নেংটা অবস্থায় বলল সত্যি? কিন্তু উত্তরের অপেক্ষা না করেই এক টানে আমার পড়া টি শার্ট আর পালাজো ছিড়ে ফেলল।আমাকে কোলে নিয়ে তোষকে ফেললো।

পিছনে দেখে চাচা আর শশুর পুরা নেংটা হয়ে দেখছি আর নার্গিস এর দুধ টিপছে। আমাকে কুত্তার মত করে ফেলে একটু থু থু দিয়ে পুরা ধোনটা ঢুকিয়ে দিলো।আমি পুরা বেকে গেলাম ওর ধোনের বারিতে ।আহঃ আস্তে আঃ আস্তে ঢুকা কুত্তা মনে হচ্ছে অজ্ঞান হয়ে যাবো তখন পিছন থেকে শুনলাম চাচা বললো তন্নীকে পিছনে ফিরাও দেখুক নার্গিস কেমন চোদা খায়। এইবার আমাকে উঠালো আমাকে দাড়া করানো হলো পিছনে হাত মুরা করে ধরে। দেখি শশুর আর চাচা নার্গিস এর পাছা আর ভোদা একসাথে চুদছেনার্গিস তো চিৎকার করছে।সারা ঘরে মাল আর রসের গন্ধআর শামীম আমাকে দাঁড়ানো অবস্থায় চুদছে ওর গায়ে মনে হয় মহিষের মত শক্তি  প্রত্যেক ঠাপে আমি একটু উপরে উঠে যাচ্ছি।এইভাবে ৩০ মিনিট চুদার পর ওর ঘন গরম মাল আমার ভিতরে ফেললো।নার্গিসেরও দেখছি ভোদা আর পাছা দিয়ে মাল পড়ছে উফফ সবাই মেঝেতে বসে হাপাচ্ছি।

সন্ধ্যা হয়ে এসেছে তাই আমরা সবাই নিচে নামলাম। শামীম চলে গেলো।আমি আর নার্গিস তখন নেংটা। বাসায় ঢুকে গোসল করলাম। সবাই এখন ভদ্র জামা পড়লাম। বাসার পর্দা সব সরিয়ে দিলাম।সবাই বাসায় চলে আসায় আমরা কিসুই করতে পারি নি। রাতে ৮তার সময় খেয়ে চাচা আর নার্গিস বললো যে ওরা নাকি আজকের বাসে চলে যাবে। বলে তাড়াতাড়ি ব্যাগ নিয়ে চলে যাবার সময় চাচা আমার পাছায়। আর শশুর নার্গিসের পাছায় বারি দিলো সবার আড়ালে চলে যাবার পর দেখি একটা ফোন এসেছে। অনিতা আমাকে ফোন দিয়ে বললো ও নাকি কালকে আসবে ওর জামাইয়ের সাথে সমস্যা হয়েছে। আমি হ্যা বললাম কারন ওর সাথে আমার আগে হোস্টেল এ লেসবিয়ান সেক্স হয়েছিল। আমার শশুর এইটা শুনে এসে বললো তন্নী আমি কি অনিতাকে চুদতে পারবো?। আমি বললাম অবশ্যই।
[+] 5 users Like Kara lina's post
Like Reply
#5
দারুন হচ্ছে বাসায় চোদানোর বিষয়টি
Like Reply
#6
দারুণ গল্প

[Image: 20220322-001739.jpg]
[+] 2 users Like Aisha's post
Like Reply
#7
অনেক দিন পর মনের মতো একটি গল্প পড়লাম

[Image: 20220324-165452.jpg]
best free image uploading site
[+] 2 users Like Aisha's post
Like Reply
#8
Nice story.
Next part upload karun quickly.
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)