Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Road dog
#1
ওহে বন্ধুরা,
আমার নাম কৃতি। আমি গুজরাটের জুনাগড় শহরের কাছে একটি ছোট গ্রাম থেকে এসেছি। আমি ২ 7. আমি দেখতে খুব সুন্দর এবং হট. আমার গায়ের রং ফর্সা এবং আমার ফিগার 36-24-36। আমি পেশায় একজন ডাক্তার। আমি সেক্স করতে ভালোবাসি।

আমি অনেক মানুষের সাথে সেক্স করে উপভোগ করেছি। পুরুষদের পাশাপাশি, আমি মহিলাদের সাথে এবং কুকুরের সাথে যৌনমিলন করতে পছন্দ করি। আমিও আমার বন্ধুদের সাথে লেসবিয়ান সেক্স করি।

আমি আমার বয়ফ্রেন্ড, আমার বন্ধুদের বয়ফ্রেন্ডের সাথে সেক্স করি এবং মাঝে মাঝে কোন অচেনা লোকের সাথে ওয়ান নাইট স্ট্যান্ড করি। এই সব ছাড়াও, যখনই আমি একটি কুকুর পছন্দ করি, আমি কুকুরের সাথেও যৌন মিলনের সুযোগ খুঁজে পাই।

রাস্তায় ঘোরাফেরা করা কুকুরগুলোকে ঘরে এনে অনেকবার যৌনসঙ্গম করেছি।

আমি একটি কুকুরের সাথে আমার প্রথম সেক্স করেছি।
আমার বয়স যখন 18 বছর, আমি কম্পিউটারে খুব সেক্সি ভিডিও দেখতাম। আমি প্রায়ই এটিতে পশুদের সাথে যৌন মিলনের ভিডিও দেখতাম এবং তখন থেকে আমার খুব মনে হত যে আমারও যে কোনও প্রাণীর সাথে সেক্স করা উচিত।

একদিন আমি বাড়িতে একা ছিলাম এবং কম্পিউটারে কুকুরের সাথে সেক্স করার ভিডিও দেখছিলাম, সেই সময় আমারও কুকুরটিকে চুমু খাওয়ার মতো মনে হতে লাগল। এমন সময় একটা কুকুরের ঘেউ ঘেউ শুনতে পেলাম, বাড়ির দরজা খুলে রাস্তায় দেখলাম, একটা কালো কুকুর রিকশার পিছনে ঘেউ ঘেউ করছে

একই সময়ে, আমি সেই কুকুরটিকে ঘরে নিয়ে গিয়ে তার সাথে যৌন সম্পর্ক করার সিদ্ধান্ত নিয়েছি। তারপর ওই কুকুরটিকে রুটি দেওয়ার অজুহাতে বাড়ির কাছে ডেকে আনলাম। এবং তিনি দ্রুত আমার কাছে এসেছিলেন।

তারপর তাকে ঘরে নিয়ে গিয়ে দুধ, রুটি, বিস্কুট খাওয়ালাম।
যখন সে পেট ভরে খেয়ে নিল, তখন আমি সেই কুকুরটিকে বাইরে উঠানে ভাল করে গোসল করিয়ে দিলাম এবং তারপর সেই কুকুরটিকে ঘরে নিয়ে গিয়ে ঘরের দরজা-জানালা বন্ধ করে দিলাম। আমি ঘরের দরজা-জানালা বন্ধ করে দিলে কুকুরটি ঘরের ভেতরে ঢুকে এক কোণে বসল। তারপর আমি সেই কুকুরটিকে আদর করে আদর করতে লাগলাম এবং সেও আমাকে চাটতে লাগল।

তারপর আমি আমার বেডরুমে গেলাম, কিন্তু সে আমাকে অনুসরণ করল না। তারপর আমি আমার সব কাপড় খুলে ঐ কুকুরের সামনে উলঙ্গ হয়ে গেলাম। তারপর সেই কুকুরের কাছে গেলাম,

এবং আমি সেই কুকুরটিকে আমার কোলে নিয়ে ধুয়ে ফেললাম। সে আবার আমাকে চাটতে লাগল। তারপর আমি তাকে তুলে আমার বেডরুমে নিয়ে গেলাম। আমার বেডরুমে এসে তিনি আমার বিছানায় আরোহণ করলেন এবং আমার বিছানার গন্ধ পেতে শুরু করলেন। আমিও ওর সাথে বিছানায় উঠে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।
কিছুক্ষন পর, আমি আমার হাত ওর টুকরোগুলোর কাছে রাখলাম আর উ, টুকরোগুলো সরিয়ে দিলাম, তখন ওর বাঁড়াটা ঘি থেকে লিপস্টিকের মতো বেরিয়ে এল। ওর বাঁড়া দেখে আমি চুমু খেতে মরিয়া হয়ে উঠতে লাগলাম। এবং তারপর আমি বিছানায় শুয়ে পড়লাম এবং আমি তার সামনে আমার পা ছড়িয়ে দিলাম এবং তাকে আমার গুদ দেখালাম। তারপর সে আমার গুদের গন্ধ নিতে লাগল, তার গরম নিঃশ্বাস আমার গুদে ব্যাথা করতে লাগল। আর তারপর আমার গুদ চাটতে লাগলো.

সে যখন আমার গুদ চাটছিল তখন আমার গুদ মসৃণ হয়ে যায় তারপর আমি তার সামনে পা ছড়িয়ে ডগি স্টাইলে দাঁড়ালাম। তারপর সে আমার গুদ সহ আমার পাছার ছিদ্র চাটতে লাগল। কিছুক্ষন পর সে তার সামনের দুই পা আমার পিঠে রেখে আমার গুদে তার বাঁড়া ঢুকানোর চেষ্টা করতে লাগল। দু-তিনবার তার চেষ্টা ব্যর্থ হলে আমি আমার এক হাতের সাপোর্ট নিয়ে আমার গুদের গর্তটা চওড়া করে দিলাম।

যখন তার বাঁড়া আমার গুদের গর্তে স্পর্শ করল, তখন আমি তার বাঁড়াটা ধরে আমার গুদে ঢুকিয়ে দিলাম।
তারপর সে তার বাঁড়া আমার গুদের ভিতর ঠেলে দিতে থাকে। ওর বাঁড়া আমার গুদের ভিতর চলে যেতেই আমার গুদ ব্যাথা করতে লাগলো আর আমার মুখ থেকে চিৎকার বেরোতে লাগলো। আমার গুদে এত ব্যাথা ছিল যে আমি বলতে পারব না, সেই সময় আমি এটাকে থামানোর চেষ্টা করেও আটকে গিয়েছিলাম এবং আমি থামাতে পারিনি। কিছুক্ষণের মধ্যেই সে তার পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। তার পিছনের পা দুটো আমার পাছায় স্পর্শ করছিল।

তখন এটা সম্পূর্ণ ডিসচার্জ হয়ে গিয়েছিল এবং আমি সেক্স সহ্য করতে পারছিলাম না।

কিন্তু তার ক্ষমতা ছিল বিশাল এবং সে সবে শুরু করেছে। তারপর সে তার সামনের পা দুটো আমার পিছন থেকে নামিয়ে নিয়ে আমার পেছনে তার মুখ ঘুরিয়ে দিল। আর তখন তার বাঁড়া আমার গুদের ভিতর ফুলের ভিতর বাড়তে লাগল। ওর বাঁড়াটা বেড়ে আমার গুদের ব্যাথাও বেড়ে গেল তারপর এক ঝটকায় আমার গুদের কাবটা ভেঙ্গে গেল।
সাথে সাথে আমার গুদের কোব ভেঙ্গে গেল, আমি অনুভব করলাম যে আমার গুদ থেকে রক্ত বের হচ্ছে এবং তারপর আমার গুদ থেকে কয়েক ফোঁটা রক্ত বিছানার উপর পড়ল। তখন ঐ কুকুরের বাঁড়াটা আমার ফুলে ভরা গুদে আটকে গিয়েছিল আর তার বাঁড়াটা আমার গুদের গর্তটা চওড়া করে ফেলেছিল। তারপর সেই কুকুরটি তার বাঁড়া আমার গুদে আটকে রেখে আমাকে পিছন দিকে টেনে নিয়ে যেতে লাগলো এবং আমি তাকে আমার দিকে টানতে লাগলাম। কিছুক্ষণ পর আমার কাঁধে ব্যাথা শুরু হল এবং আমি আমার মাথায় বিছানায় শুয়ে পড়লাম এবং সে আমার গুদ থেকে তার বাঁড়া বের করার জন্য টানতে থাকল

কিছুক্ষণ পরে, কুকুরের মোরগ থেকে অ্যাটমাইজারগুলি বেরিয়ে আসতে শুরু করে। সেই কুকুরটি তার বাঁড়া নিয়ে একের পর এক ছ-সাতটি অ্যাটমাইজার আমার গুদে ছেড়ে দিল এবং তারপর তার বাঁড়া মোটা গ্রীস থেকে নরম হয়ে আমার গুদ থেকে বেরিয়ে এল।

সেই কুকুরটা যখন আমার গুদে তার বীর্য বের করছিল, তখন আমি তার গরম গরম বীর্য আমার গুদে অনুভব করছিলাম আর সেই সময় আমি দারুণ স্বস্তি পাচ্ছিলাম। সেই কুকুরের বাঁড়াটা যখন আমার গুদ থেকে বেরিয়ে এল, তখন দেখলাম তার বাঁড়াটা আমার গুদ থেকে রক্ত বের হয়ে লাল হয়ে গেছে এবং আমার গুদের চারপাশেও অনেক রক্ত।

সেই কুকুরের চুমু খাওয়ার পর আমার কোমরে ও পেটে ব্যাথা শুরু হল এবং আমি উঠতে পারছিলাম না, তাই খালি গায়ে বমি করে বিছানায় শুয়ে পড়লাম।

আর সেই কুকুরটাও বিছানা থেকে নেমে কোণে শুয়ে পড়ল।
ব্যথা এবং ক্লান্তির কারণে আমি ঘুমিয়ে পড়লাম এবং আমি খুব আরামে ঘুমালাম। তারপর প্রায় এক ঘন্টা পর, সেই কুকুরটি আবার আমার বিছানায় উঠে আমার পোঁদ শুঁকতে এবং চাটতে শুরু করে। এমন সময় হঠাৎ আমি ঘুমিয়ে পড়লাম এবং আমি পিছনে ফিরে তাকালাম, কুকুরটি আমার বিছানায় উঠে গেছে এবং আমি যখন ঘুরলাম, সে তার মুখ দিয়ে আমার পিঠ ঠেলে আমাকে উল্টানোর চেষ্টা করছে। আমি বুঝতে পেরেছিলাম যে সে সেক্সের মেজাজে আছে এবং আমি তাকে জড়িয়ে ধরলাম, ওহ আমার বাচ্চা, তুমি এখনও সন্তুষ্ট নও, আমি তোমাকে খুব পছন্দ করেছি,

তুমি আমাকে আরেকবার চুদতে চাও। তারপর ওর বাঁড়া বেরিয়ে এল আর আমি ওর বাঁড়াটা ধরে ঝাঁকালাম। তারপর আমি সেই কুকুরের পায়ের মাঝে আমার মুখ রাখলাম এবং তার বাঁড়াটা মুখে নিয়ে ললিপপের মতো চুষলাম এবং সেই কুকুরটি আমার মুখে অ্যাটমাইজার ছেড়ে দিল। তারপর সে কাদতে লাগল এবং আমি তাকে ছেড়ে দিয়ে আবার কুকুরের মতো তার সামনে দাঁড়ালাম। আর সেই কুকুরটা আবার আমার সামনের দুই পা দিয়ে আমার পিঠে উঠে গেল। এবং তারপর সে তার বাঁড়া আমার গুদের ভিতরে ঢুকিয়ে দিল। এবার তার বাঁড়া প্রথমবার আমার গুদের ভিতর গেল তারপর সে তার বাঁড়া আমার গুদের ভিতর টেনে নিয়ে যেতে লাগল। তার বাঁড়া সম্পূর্ণভাবে আমার গুদের ভিতরে চলে গেল এবং আমিও এটিকে অনেক উপভোগ করতে লাগলাম।

তারপর তার বাঁড়া আমার গুদে ফুলে উঠতে শুরু করল এবং সে ঘুরে আমার পিছনে মুখ উলটো করে দাঁড়ালো। তারপর আমি ওকে আমার পাছা দিয়ে ধাক্কা দিতে লাগলাম। আমি তাকে সামনে ঠেলে দিতাম এবং তারপর তাকে আমার দিকে টেনে আনতাম। এবং এই ভাবে আমি যে কুকুর থেকে চুমু পেয়ে আরো মজা পেতে শুরু. দ্বিতীয়বারও, কুকুরটি আমার সাথে প্রায় এক চতুর্থাংশ সহবাস করেছিল, তারপর সে আমার ভোদার ভিতর তার বীর্যপাত করেছিল।

যখন সেই কুকুরের বাঁড়াটা আমার গুদ থেকে বেরিয়ে এল, তখন আমি সাথে সাথে উঠে বাথরুমে গেলাম এবং তারপর প্রথমে আমার গুদটা ভালো করে পরিষ্কার করলাম। আমি যখন আমার গুদ পরিষ্কার করছিলাম, তখন সেই কুকুরের প্রচুর বীর্য আমার গুদ থেকে বেরিয়ে এল।

ওহ তখন আমি নাহের তোয়ালে জড়িয়ে রুমে এলাম।কুকুরটা আমাকে তোয়ালে দেখে পছন্দ করলো না আর সেই কুকুরটা আমার তোয়ালে মুখে নিয়ে টান দিল। আমি আবার সেই কুকুরের সামনে উলঙ্গ হয়ে গেলাম এবং সে তার নাক দিয়ে আমার গুদের গন্ধ নিতে শুরু করল। কুকুরটি আমার চুম্বনে সন্তুষ্ট ছিল না। কুকুরটি পাঁচ ঘন্টা আমার বাড়িতে ছিল এবং আমাকে দুবার শ্লীলতাহানি করেছিল। নাক ডাকার পর আমি সতেজ হয়ে উঠেছিলাম এবং তৃতীয়বার আমাকে চুমু খাওয়ার মতো আমার মোটেও অনুভূতি হচ্ছিল না। তাই আমি তাকে উপেক্ষা করে আমার ওয়ারড্রোব থেকে কাপড় বের করে পরলাম। আমাকে পরিপূর্ণ পোশাকে দেখে কুকুরটা জোরে ঘেউ ঘেউ করতে লাগল। আমি তার ঘেউ ঘেউতে ভয় পেয়েছিলাম এবং আমি তাকে চুপ করার চেষ্টা করেছি। কারণ আশপাশের প্রতিবেশীরা যদি তার কণ্ঠস্বর শুনতে পেত, তাহলে আমি কাউকে কোনো উত্তর দিতে পারতাম না।

এবং তারপরে আমি সেই কুকুরটিকে আমার বাড়ি থেকে বের করার চেষ্টা করি এবং সে আমার দিকে তাকাতে শুরু করে। সেই সময় আমি ভয় পেতে শুরু করি, পাছে ওই কুকুরটি আমাকে কামড়ায়। তারপর আমি আমার কাপড় খুলতে শুরু করলাম এবং কুকুরটি শান্তভাবে বসে আমার দিকে তাকাতে লাগল। তখন বুঝলাম তার ব্যাটারি চার্জ হয়ে গেছে এবং সে আমাকে চুমু খেতে থাকবে

আর আমি ওকে আমার গুদ মারতে না দিলে ও আমাকে কামড়াবে। তারপর সেই কুকুরের সামনে আরও একবার, কুকুরগুলো উলঙ্গ হয়ে গেল এবং সেই কুকুরটি তৃতীয়বার আমার গুদ চাটলো। তারপর যখন তার বাঁড়া আমার গুদ থেকে বেরিয়ে এল, আমি তখনই উঠে কাপড় পরে ঘর থেকে বেরিয়ে গেলাম। আর সেই কুকুরটাও আমার পিছু পিছু বাড়ি থেকে বেরিয়ে গেল।

তারপর ওর মনোযোগ সরিয়ে আমি ঘরের ভিতরে চলে গেলাম। সেদিন কুকুরটি প্রায় এক ঘন্টা ধরে তিনবার আমার গুদ চেটেছিল এবং আমাকে প্রচণ্ড চুমু খেয়েছিল.
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুবই মজার, আরও গল্প চাই কুকুরের
[+] 1 user Likes Tanisha's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)