Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
sasur ka lund
#1
লাডো আমাকে আদর করে বলে, আমার বয়স 23 বছর ফর্সা শরীর, পাতলা কোমর, খুব বড় না খুব ছোট স্তনের বোঁটা, গোল পাছা যা বুলিয়ে যাচ্ছে। নৈন কাজররে, আমার সুন্দর অভিনয়ে যে কারোর মন কেঁপে উঠতে হবে, আমার স্বামী প্রতিদিন আমাকে চুদে, কিন্তু আজ রাতে আমার শ্বশুর এমন নোংরামি করেছে, এখন আমি বুড়ো বাঁড়ার পাগল হয়ে গেছি। আমি আপনাকে পুরো ঘটনাটি বিস্তারিত বলব। এটা কি করে হল যে আমি শ্বশুরের বাঁড়া আমার গুদে নিলাম।

আমার শ্বশুর বাড়িতে, আমার শ্বশুর, আমার স্বামী এবং আমার শ্যালক, যিনি সেনাবাহিনীতে আছেন, বাড়িতে থাকেন, বাড়িতে আমরা তিনজনই থাকি, শ্যালক তার দায়িত্বে থাকে। আমাদের বিয়ে হয়েছে মাত্র এক বছর, কোন সন্তান নেই। আমার স্বামী আমাকে খুব ভালোবাসে। শ্বশুরও খুব যত্নশীল। আমার কোন কিছুর অভাব নেই।

একবার আমার স্বামী তিন দিনের জন্য বাইরে গিয়েছিল। আমি আর শ্বশুর বাড়িতে ছিলাম। শ্বশুরমশাই প্রথম দিন আমার খুব যত্ন নিলেন, এমনকি বাপ-দাদার বাড়ির সমস্ত জিনিসের কথাও বললেন। অর্থাৎ আমি আমার হাতে আমার বাড়ির পুরো কমান্ড দিয়েছিলাম। কিন্তু একটা বাক্স ছিল, সেই বাক্স থেকে কিছুই দেওয়া হয়নি। আমি জিজ্ঞেস করলাম, বাবুজী, ওই বাক্সে কী আছে, আপনি বলেননি বা দেখাননি। তাই সে বললো তুমি ঐ বাক্সটা দুই পুত্রবধূর একজনকে দিবে। তাই বললাম, শুধু তুমি, আমি মেয়ের জামাই, তুমি আর কার কথা বলছ

সে বলল আরে তুমি কি তোমার ফুফুকে বিয়ে করবে না। তিনিও এ বছর বিয়ে করবেন। ভাবতে লাগলাম এইটা কি? আমি বললাম বাবুজী, দেখাতে পারবেন? অনুগ্রহ পূর্বক আমাকে দেখাও তাই সে বাক্সটা খুলে আমাকে দেখাল। ওই বাক্সে প্রায় ৫০ তোলা স্বর্ণালঙ্কার ছিল। সবই ছিল শাশুড়ির, চলে যাওয়ার দশ বছর কেটে গেছে।

দেখে স্তব্ধ হয়ে গেলাম। এত সোনা আমি জীবনে দেখিনি, খুব মোটা কয়েল, ব্রেসলেট, আংটি, নেকলেস, আমার মন সেই সোনা পেতে শুরু করে। তিনি বাক্সটি বন্ধ করে বললেন, দু'জনের যে কোনো একটি পাবে। তাই আমি বললাম আমাকে দাও, সে বলল যে আমাকে দৈহিক সুখ দেবে তাকেই দেব। আর কাউকে কিছু বলবে না।

আমি রেগে গেলাম। এমন পাগল মনে হয়, শ্বশুর হয়ে তার মনটা অনেক নোংরা জিনিসে ভরে যায়। আমি ওকে বললাম অন্য কানের দুলটা দিও না, যদি দৈহিক আনন্দ দেয়, নইলে বাইরের কোনো মেথরকে দিয়ে দাও, আজ থেকেই ওকে খুশি করে দেবে বলে সে চলে গেল। রুমে গিয়ে দেখি, রাত ৮টা বাজে

দুজনেই খাওয়া দাওয়া করে নিজেদের রুমে গিয়ে শুয়ে পড়ল এবং তারাও তাদের রুমে চলে গেল। আমি ঘুরতে থাকলাম। ঘুমাতে পারেনি। আমার মনে হয়েছে, আমার পঞ্চাশ তোলায় সম্পর্ক করা উচিত, অন্যের পঞ্চাশ তোলা করা উচিত নয়, পঞ্চাশ তোলায় ছবির নায়িকাও পাওয়া যায়। এমনটাই ভাবছিল সবাই। তখন ভাবতাম বাবা যদি আমার বিয়ের জন্য সারাজীবন জমা করেন তাহলে তিনি ৫ লাখ টাকা জমা দিতে পারবেন আর আমি চাইলে এক নিমিষেই ২০ লাখ টাকা আয় করতে পারব।

আমি থাকতে পারলাম না এবং আমি তার রুমের দিকে হাঁটা দিলাম, সে যখন পৌঁছল, একটি ছোট আলো জ্বলছিল। শ্বশুর চোখ বন্ধ করে মুঠো করে চাটছিলেন, আস্তে আস্তে লাউকে নামিয়ে আনছিলেন। আপনি NonVegStory.com এ এই গল্পটি পড়ছেন। আমি কিছুক্ষণ দাঁড়িয়ে রইলাম, তারপরও সে চোখ বন্ধ করে মুখ থেকে হালকা হিসি নিচ্ছিল আর তার মুঠি চাটছিল

আমি বললাম, বাবুজী, এখন আপনার দরকার হবে না, আজ থেকে আপনার পুত্রবধূ আপনার উপপত্নী হয়ে যাবে। এবং আমি তার কাছে গিয়েছিলাম। ওর ঘাগরা খুলে চুন্নি খুলে কুর্তিটাও খুলে দিল, ওর বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। ও আমার গাল দুহাতে চেপে ধরে খুব খুশি হল। এর পর আমি তাদের জামাকাপড়ও খুলে ফেললাম। দুজনেই খালি হয়ে গেল, সে বলল, আগে তুমি আমার পুরো শরীরে মালিশ কর, নগ্ন হয়ে। আমি সাথে সাথে রান্নাঘরে গিয়ে এক বাটি সরিষার তেল এনে তার শরীরে লাগাতে লাগলাম। ও আমার গায়ে আর আমি ওর গায়ে লাগিয়ে দিচ্ছিলাম। তার বুড়ো লাউডা যুবতী লাউদার চেয়ে শক্ত এবং লম্বা হয়ে গেছে। আমার স্তনের বোঁটাও টাইট হয়ে গেছে, আমার গুদ ভিজে গেছে।সে আমাকে নামিয়ে আমার গুদে কিছু সরিষার তেল দিল এবং তারপর পা দুটো কাঁধে নিয়ে তার লাউদাকে গুদে রাখল, সে আমার গুদের গভীরে ঢুকে গেল, তার পরে সে জোরে জোরে আমরা দুজনেই তেলে মাখামাখি হয়ে গেলাম, পিচ্ছিল হয়ে গেল। . তিনি আমার স্তনের বোঁটা শক্ত করে ধরে রাখতেন, কিন্তু হাত থেকে তেল ছিটকে পড়ার কারণে। তেল দিয়ে চুমু খেতে মজা লাগলো।

খুব হট নতুন গল্প নববর্ষের রাতে যুবতী ভাবীর গুদ
এর পর সে আমাকে উল্টে পাছায় তেল দিল এবং তার বাঁড়াতেও তেল দিল। এবং তারপর তিনি আমার পাছায় একটি বাঁড়া রাখা. এক আমার দ্বিতীয়বার assfucking ছিল. প্রথমবার পাছায় ব্যাথার কারণে স্বামীও মেরে ফেলেছিল আবার পাছা মারতে দেয়নি। কিন্তু আজ শ্বশুরের বাঁড়া আমার পাছায় সহজেই ঢুকে গেল। জোরে জোরে পাছা মারতে লাগলো, এর মাঝে পিছন থেকে গুদে বাঁড়া ঢুকিয়ে দিত। তাদের যৌনতা ছিল চরম পর্যায়ে। আমরা দুজনে প্রায় এক ঘন্টা সেক্স করেছি এবং তারপরে তারা আলাদা হয়ে গেছে।

বন্ধুরা, এর পর সে অন্য ঘরে গিয়ে বাক্সটা নিয়ে এসে সব গয়না আমার গায়ে দিয়ে বলল তুমি কি এভাবেই আমার সেবা করতে থাকবে, আমি বললাম কেনো না। আমি আগে থেকেই ভাবছিলাম তুমি চুদতে পারবে কি না, কিন্তু তুমি আমাকে খুশি করেছ। আমি গয়না ছাড়াও তোমাকে চুম্বন করতে প্রস্তুত। এখন তুমি আমাকে ছেড়ে যেও না, প্লিজ অবশ্যই চোদ। আমি আপনার মোরগ এবং আপনি যৌনসঙ্গম উপায় পছন্দ
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)