Thread Rating:
  • 50 Vote(s) - 2.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest বিকৃত নিশিকাব্য
#1
Heart 
বিংশ শতাব্দিতে এসেও বদলায়নি অনেক কিছু। আজও কিছু কুসংস্কার সমাজে রয়ে গেছে, যা আদতে দূর কবে হবে তার কোন নিশ্চয়তা কেউ দিতে পারবে না।
তার মধ্যে অন্যতম হচ্ছে যাদুটোনা, তাবিজ ইত্যাদি।
আমার আজকের গল্প সেরকম একটা পটভূমি নিয়েই। তবে, আগেই বলে দিতে চাই- এই গল্পে বেশ কিছু ঘটনায় একদম কড়া ধরণের ইনসেস্ট থাকবে। অনেকের কাছে যা সহ্য নাও হতে পারে। এতে করে যদি কেউ মনে করেন এমন লেখার প্রয়োজন নেই। প্লিজ, কমেন্টে জানাবেন। আর হ্যা, দয়া করে আমার লিখাতে বানানজনিত বা বাক্যগঠনজনিত কোন ভুল থাকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সাথে সাথে কমেন্টে বা মেইলে জানাবেন।


 
গল্পের সময়কাল  বিংশ শতাব্দির হলেও স্থান ও পাত্র সবই কাল্পনিক। তবে, বাস্তব ঘটনা থেকে নেয়া বেশ কিছু অনুসঙ্গ দিয়েই গল্পটি সৃষ্টি।

২০২১ এর জানুয়ারি। করোনার প্রকোপে টালমাটাল পৃথিবী কিছুটা স্থিতিতে আছে। ডিসেম্বরের পর মৃত্যুর হার ও আক্রান্তের সংখ্যা কমে আসায় আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে সবকিছু। খুলছে অফিস-আদালত, নেই শিফটিং-রোস্টার ডিউটি। লকডাউন আর বিধিনিষেধের শিথিলতায় ছাত্রাছাত্রীদের পরীক্ষা-ক্লাস সীমিত পরিসরে চলছে।

রাশেদ কবিরাজ, বয়স- ৩৭ বছর। মধ্যবিত্ত পরিবারে জন্ম। শৈশব থেকে সীমিত আয়ের জীবন দেখে বেড়ে ওঠা রাশেদ। নানা টানপোড়েন আর চড়াই উৎরাই দেখে দেখে জীবনের মানে তার কাছে কিছুটা ব্যতিক্রমও বটে। পরিবারের বড় ছেলে হওয়ায় বেশ ছোটকাল থেকেই আগ বাড়িয়ে বুঝে নেয়ার স্বভাবটা তৈরী হয়ে যায় তার মাঝে। যে কোন পরিস্থিতি সামাল দেয়া কিংবা কখন কি করা লাগবে তার মাঝে এই গুণ ফুটে ওঠে। শৈশবের অপূর্ণ শখ, কৈশোরের অধরা রঙ আর যুবক বয়সের হিসেব নিয়ে এখন সে অনেকটাই শান্ত।

গল্পের মূল চরিত্রই রাশেদ। তাকে কেন্দ্র করেই ওঠে আসবে সমাজের না বলা অনেক কথা। ক্লাস নাইনে প্রথমবারের মতো রাশেদ আবিস্কার করে জীবনের অন্যরঙ। যৌনতার বিষয়ে এর আগ পর্যন্ত তার ধারণা ছিল একেবারে শূণ্যের কোঠায়। সেসময় তার বন্ধুদের মাধ্যমে প্রথম পরিচয় হয় চটি বইয়ের সাথে। এক পর্যায়ে সে চটিগল্পের প্রতি আসক্ত হয়ে পড়ে। একাধারে তিন গোয়েন্দা, অন্যদিকে চটিগল্প। এই ছিল রাশেদের তখনকার প্রিয় পাঠ।
রাশেদের পরিবারে তারই এক চাচা ছিলেন, যিনি তাবিজ ও ঝাড়ফুঁকের কাজ করতেন। তবে, কালো যাদু কিংবা সেরকম সিরিয়াস কিছুতে তিনি ছিলেন না। সরকারী চাকুরীর পাশাপাশি তিনি এসব সখের বশে মানুষের উপকারের জন্য করতেন। তার পরিবারের সদস্যরাও তাবিজটোনা তে বিশ^াসী ছিল। একটা সময় রাশেদ খেয়াল করলো- তার চাচার কাছে এমন কিছু রোগী আসে, যাদের চিকিৎসায় তাবিজের কোন দরকারই নেই। নরমাল কাউন্সিলিং আর কিছু উপায় অবলম্বন করলেই তারা সুস্থ্য কিংবা সমস্যার সমাধান হয়ে যাবে। কিন্তু তারা এনসব ব্যাপার জানতোই না, বরং তাবিজ টোনা দিয়ে কাজ করতেই বিশ^াসী ছিল। চাচার সরকারী চাকরীর মেয়াদ শেষ হওয়ার পর এক সময় তিনি এই ঝাড়ফুঁককে পেশা হিসেবে নিয়ে নেন। এক পর্যায়ে শুধুমাত্র একটা তাবিজ বা ফুঁ দিয়েই তিনি আয় করতে থাকেন বেশ ভালো রকমের টাকা।
রাশেদের বেড়ে ওঠা ছিল যৌথ পরিবারে। তার বাবা ছিলেন কিছু টা নিজের খেয়ালি লোক। ছেলে মেয়ের প্রতি তার দায়িত্ব পালন ছিল নাম মাত্র। তবে, চারিত্রিক কোন সমস্যা তার ছিল না। কিন্তু একটা নেশা তারও ছিল। যা রক্তের প্রবাহে রাশেদও পায়। ছোটবেলায় রাশেদ দেখেছে, বাসায় ভিসিআর ভাড়া করে এনে সবাই মিলে হিন্দি-বাংলা মুভি দেখতো। সে সময় রাতের বেলা সবাই ঘুমানোর পর রাশেদের বাবা তার রুমে ব্লু ফিল্ম দেখতো। রাশেদ তা বহুবার খেয়াল করেছে। সে সময় ব্লু ফিল্ম কি বা কি দেখানো হয় জানতো না। তবে বুঝতো নিষিদ্ধ কিছু দেখছে তার বাবা।
বয়স ১৮/১৯ হতেই আস্তে আস্তে রাশেদের উপর চলে আসে কিছু দায়িত্ব। খরচের কিছু অংশ তাকেও বহন করতে হয়। কারণ তার বাবার রোজগার ছিল কম। পড়াশোনার পাশপপাশি কাজে ঢুকে যায় রাশেদ। যে বয়সে তার বলগা হরিণের মতো ছুটে বেড়ানোর কথা, সেই বয়সে তৈরী হতে তাকে পরিণত হওয়ার দিকে। অল্প বয়সে কাজের খাতিরে নিজের বুদ্ধিমত্তা দিয়ে রাশেদ শিখতে থাকে জীবনের অনেক মানে।
চাকরীও মন্দ না, কিন্তু যে পরিমান টাকা ইনকাম হয় তাতে মন ভরছিল না রাশেদের। একদিন অফিসে কোন এক কাজের বদৌলতে রাশেদের পরিচয় হয় এক লোকের সাথে। তার নাম মহসিন। বয়স ৪৫-এর মহসিন একজন কালা সাধক। সে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রাান্তে ছুটে বেড়ায়। রাশেদের বস খবর দিয়ে নিয়ে আসেন মসসিনকে। বসের সন্তানাদি নেই। যার জন্য পরিবারে ‘আনটোল্ড’ অশান্তি ছিল। সন্তান পাওয়ার আশায় তার বস অনেক টাকাও এর আগে খরচ করেছেন। কোন লাভ হয়নি। এবার মহসিনকে দিয়ে চেষ্টার পালা। তার সাধনার তন্ত্রমন্ত্রে সন্তান পাওয়া যাবে এই বিশ^াসে।
রাশেদ ছোটকাল থেকে এমন রোগীর আনাগোনা দেখেছে তার বাসায়, চাচার কল্যাণে। চাচা শুধু মাত্র কিছু তাবিজ দিতেন আর নামাজ-কালাম করতে বলতেন। কিন্তু মহসিনের ব্যাপারটা ছিল ভিন্ন। তার কাজের ধরণ একদম আলাদা। পারিশ্রমিকও বেশ চওড়া।
বসের কাজের জন্য মহসিন রাজি হলো। তার জন্য এমন কাজ ব্যাপার না- জানায় দিল। তবে, এজন্য তাকে দিতে হবে ২ লাখ টাকা। মহসিনের দেয়া গ্যারান্টিতে বস মজে গেলেন। ২ লাখ টাকায় তিনি রাজি।
মহসিনের চিকিৎসা শুরুর আগে কিছু জিনিসে কিনে আনতে হবে। বসের খুব প্রিয় আর ঘনিষ্ঠ হওয়ায় সে দায়িত্ব রাশেদের উপর পড়ে। লিস্ট অনুযায়ী- এক কৌঠা সিঁদুর, ২ গজ লাল কাপড়, একটা পাতলা নেটের মশারী, কিছু ধূপ, আগরবাতি, মমবাতি, এক লিটার সরিষার তেল, আধা লিটার নারিকেল তেল আর কিছু টুকটাক। রাশেদ সব জোগাড় করে নিয়ে আসে।
পরদিন সকাল ১১টায় কাজ শুরু হবে। সব সরঞ্জাম আগের দিনেই বসের বাসায় পৌছে দেয় রাশেদ। সেদিন সন্ধ্যায় বস তাকেও থাকতে বললেন মহসিনের কাজের শুরুতে। কখন কি লাগে না লাগে সে জন্য বস রাশেদের উপরই ভরসা করেন।
পরদিন যথাসময় রাশেদ উপস্থিত হয় বসের বাসায়। ৪ তলা বিল্ডিংয়ের দ্বিতীয় তলাতে বসের ফ্ল্যাট। মহসিনের কথা অনুযায়ী সেদিন বাসায় শুধুমাত্র বস- তারেক, বসের স্ত্রী- আসমা, আর রাশেদ ছাড়া কেউই ছিল না। বসের বয়স ৫০ ছুঁই ছুঁই। বুড়ো বয়সে বিয়ে করেছিলেন কম বয়সের মেয়ে দেখে। কিন্তু কে জানতো যে তার কপালে সন্তানের অভাব টা এভাবে ধরা দিবে। ৪০ বছর বয়সে ২৪ বছরের মেয়ে বিয়ে করে নিয়ে এসেছিলেন রাশেদের বস। আজ প্রায় ৯ বছর পর বসের বয়স ৪৯ আর তার স্ত্রী ৩৩ বছরের।
মহসিনের দেয়া নিয়ম অনুযায়ী- সবাই গোসল করে একদম ফ্রেশ হয়ে এশটি ঘরে উপস্থিত হন। সেই রুমের দরজা জানালা সব বন্ধ করে দিয়ে শুধু মাত্র মমবাতি জ¦ালিয়ে রাখা। মহসিন মিয়া দীর্ঘদিন ভারতের নাগাল্যান্ডে থেকে এসব বিদ্যে শিখে এসেছে।
ঘরের মেঝেতে একটি আসন বানিয়ে তার চার পাশে এশটি গোল রেখা টেনে দেয় মহসিন। বৃত্তের মধ্যে বসে মহসিন ৩টি মমবাতি জ¦ালিয়ে এক রেখায় সাজিয়ে দাঁড় করায়। সিঁদুরের কৌটা থেকে এক চিমটি সিঁদূর সে নিয়ে রাখে মেঝেতে। নিজের ব্যাগ থেকে আরো কিছু সরঞ্জাম সে বের করে। যাদের নাম রাশেদ জানেও না। ওগুলো কারিকুরি করে ভমভাম মন্ত্র পড়তে থাকে মহসিন। একটা সময় ডাক পড়ে বসতাকে ও তার স্ত্রী আসমার। দু’জন এসে মহসিনের সামে বৃত্তের বাইরে বসে। মহসিন মন্ত্র জড়ার পর তাদের হাতে এক টুকরো করে তাল মিসরি দেয়। এর পর তা খেয়ে নিতে বলে।
এহসিনের কথা মতো তারেক ও আসমা সেই মিসরি খেয়ে নেয়। এবার মহসিন বলতে শুরু করে- মাসিকের দিন গুণে আপনাকে (আসমাকে) তৈরী থাকতে হবে। উর্বর সময়ে যখনই মিলিত হবেন, এই বাক্সে দেয়া তাল মিসরি আপনি ও আপনার স্বামীকে (তারেক) খেয়ে নিতে হবে। মিলিত হওয়ার আগে এক টুকরো, মিলনের পর আরেক টুকরো। এরকম এক সপ্তাহ। তাতেই কাজ হয়ে যাবে। আমি যাদের আশির্বাদ নিয়ে কাজ করি, তারা খুশি হয়েই আপনাদের এই মনবাসনা পূরণে সাহায্য করবেন।
এই কথাগুলো শুনে রাশেদ মনে মনে হাসে। কারণ, তার বসের সিমেন টেস্টের রিপোর্ট সে অনেক আগেই দেখেছে। উর্বর সময় মিলিত হলেও কাজে আসবে না। এসবই সাইন্সের ব্যাপার। তার সিমেনে উর্বরতা নেই। বাচ্চা আসবে কোথা থেকে! যতই উর্বর সময়ে মিলন ঘটুক না কেন, বীর্যের উৎপাদন ক্ষমতা না থাকলে তা হবে না। এ জন্য কালা সাধন নয়, প্রয়োজন মেডিসিন আর পর্যাপ্ত চিকিৎসা। তবে, তারেক সাহেবের হিসেব টা ভিন্ন। তার আর মেডিসিনেও কাজ হবে না। হয় দত্তক, আর না হয় ডোনার থেকে সিমেন নিয়ে তারপর।
যাই হোক, মহসিনের কার্যক্রম শেষ পর্যায়ে। তখন শেষ কর্ম হিসেবে একটা গুরুত্বপূর্ণ কাজ করতে হবে। তা হলো, আমাবশ্যার রাতে কোন শ্মশানে গিয়ে মহসিনের মন্ত্র জপে দেয়া সিঁদুর ছিটিয়ে দিয়ে আসতে হবে। ঠিক রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে। আর সাথে করে মন্ত্র পড়া ৪টি কলা শ্মশান ঘাটে ফেলে আসতে হবে। এই কাজটি তারেক সাহেব নিজে করলে ভালো হয়, তা না হলে নিজের কেই একজন যেয়েও করতে পারবে।
তারেক সাহেব বরাবরই এইসব বিষয়ে একটু বেশী ভক্তি ও ভিতু। তাই তিনি যেতে সাহস করলেন না, ঠিক হলো রাশেদ যাবে। যেহেতু তারেক সাহেব তাকেই ভরসা করেন সবচেয়ে বেশী। রাশেদ যে এসবে বিশ^াস করে না, এটা কেউই জানে না। তাই রাত ১২টায় শ্মশানে যাওয়া নিয়েও তার বিন্দু মাত্র ভয় নেই। সে রাজি হয়ে যায়। পঞ্জিকা গুণে দিন তারিখ ঠিক করে দেয় মহসিন। ঠিক ৪ দিন পর আমাবশ্যার পূর্ণরাত।
চারদিন পর রাশেদকে তারেক সাহেব মনে করিয়ে দিলেন যাওয়ার কথা। কথা মতো রাশেদ সেই রাতে শ্মশানে যেয়ে মহসিনের নিয়ম অনুযায়ী সবই করে আসে। কিন্তু দিন যায়, মাস যায়.... কোন ফলাফল আসে না। ৩/৪ মাস পার হয়ে গেছে এর মধ্যে।
থ্রিলার, হরর মুভি রাশেদের অন্যতম পছন্দ। সে সময়কার কোন এক রাতে রাশেদ তার ল্যাপটপে ডাউনলোড করে রাখা মুভিগুলো একে একে চেক করতে থাকে। ব্ল্যাক ম্যাজিক বিষয়ক একটি থাই হরর মুভি দেখতে পায় সেখানে। অনেকটা ঘটনা প্রবাহের কারণেই হয়তো সেই মুভিটা প্লে করে নেয় সেয়। মুভির একটি ঘটনা ভিষন রকম ভাবিয়ে তুলে রাশেদকে।
মুভিতে দেখায়, একজন ধণাঢ্য ব্যবসায়ীকে কিভাবে ঠকায় এক তান্ত্রিক। মুভির প্লট অনুযায়ী- ব্যবসায়ীর ফুসফুসে ক্যান্সার হয়। কোন ঔষধে আর কাজ হবার নয়। মধ্য বয়সী ব্যবসায়ীর কোন সন্তান ছিল না। তার আক্ষেপ ঘুচানোর উপায় খুজতে ঐ সময়ে ব্যবসায়ী বেছে নেয় তান্ত্রিককে। তার একমাত্র চাওয়া- মৃত্যুর আগে যেন সে তার উত্তরাধিকার রেখে যেতে পারে।
তান্ত্রিক সেই ব্যবসায়ীর কেইস স্টাডি করে দেখতে পায়, সে মদপান আর নিকোটিনে আসক্ত ছিল চরম রকম ভাবে। যার দরুণ আজকে তার ক্যান্সারের বীজ বইতে হচ্ছে। সন্তান জন্ম দেয়ার ক্ষমতা তো আগেই হারিয়েছে। এমন অবস্থায় তন্ত্রমন্ত্র দিয়ে যদি কাজ না হয়? ব্যবসায়ীর বয়স ৪৫ এর মতো। তার স্ত্রীও ৩৮ বছরের। ধনাঢ্য ব্যবসায়ীর কাছ থেকে টাকা হাসিল করতে হলে তন্ত্র নয়, মগজ খাটাতে হবে।
ব্যবসায়ীর স্ত্রী দেখতে ভিষণ সেক্সি। বয়স ৩৮ এ ও তার রূপ যৌবন কোন অংশে কম নয়। লোভ লাগে তান্ত্রিকের। প্ল্যান করে সে। যেহেতু একটা বাচ্চার জন্য ব্যবসায়ীকে যা বলবে তাই করবে, সেহেতু টাকা ও সেক্স দুইটার মজাই সে নেবে। ব্যবসায়ীকে বলে যে, কালা সাধনার ফলে সে একজন অশরীরিকে আনবে। অত:পর সেই অশরীরির সাথে তার স্ত্রীকে সহবাস করতে হবে। তাতে করে ব্যবসায়ীর বীর্য কাজ করবে ভালোভাবে। আর সন্তান আসবে নিশ্চিত। এ কথা শুনে ব্যবসায়ী কোন কিছু না ভেবেই রাজি হয়ে গেলেও তার স্ত্রী পড়ে যায় শঙ্কায়। কি বলছে লোকটা! অশরীরির সাথে সহবাস? এ কেমন কথা? তাছাড়া সন্তানের জন্য ওর সাথেই কেন সহবাস করতে হবে! কিন্তু তারও মনের মাঝে যে সন্তানের জন্য আকূলতা। কি করবে সে? দোটানায় থাকা স্ত্রী এক পর্যায়ে রাজি হয়ে যায়।
ব্যাস, তান্ত্রিকের কথা মতো ঠিক করা হয় দিনক্ষন। তান্ত্রিক মন্ত্রজপা পানিয় বলে ঘুমের ঔষধের একটি মিশ্রণ একটি পাত্রে দেয় ব্যবসায়ীকে। যেটি খেলে টানা ৩ ঘন্টা কোন হুশই থাকবে না। আর আরেক পাত্রে নেশা জাতীয় যৌন উত্তেজক মিশ্রণ নিয়ে এগিয়ে দেয় ব্যবসায়ীর স্ত্রীর হাতে। দুজনকে এবার মিশ্রনগুলো খেতে বলে।
মিশ্রন খাওয়ার পর দুজনেরই ঘুম ঘুম ভাব আসবে বলে জানায় তান্ত্রিক। এতে যেন ভয় বা চিন্তা না করে সে আশ^াসও দেয়। তার কথা অনুযায়ী তারা মিশ্রনগুলো পান করে। ৩০ সেকেন্ডের মধ্যেই মিশ্রনের কাজ শুরু হয় শরীরে। ব্যবসায়ী আস্তে আস্তে ঢলে পড়ে অতল ঘুমে। আর তার স্ত্রী শরীরে উত্তেজনা ফিল করে। সাথে নেশাগ্রস্ততা তাকে আচ্ছন্ন করে রাখে। এমন আচ্ছন্নতা তার ভালো লাগতে শুরু করে। সেসময় তান্ত্রিকের আর ব্যবসায়ীর গায়ে শুধুমাত্র একটি তিনহাত দৈর্ঘ্যরে কাপড়, কোমর থেকে হাটু পর্যন্ত গামছার মতো পেছিয়ে রাখা।
এরপর....
তান্ত্রিক- আপনি কেমন বোধ করছেন?
ব্যবসায়ীর স্ত্রী- বেশ ভালো লাগছে। মনে হচ্ছে একদম হালকা হয়ে উড়ছি আকাশে।
তান্ত্রিক একটি লম্বা গামছা সই কাপড় হাতে নিয়ে ব্যবসায়ীর স্ত্রীর দিকে বাড়িয়ে দেয়।
তান্ত্রিক- এই কাপড়টি নিন। গায়ের সব কাপড় খুলে শুধু এই কাপড়টুকু জড়িয়ে নিন। এখানেই বদল করুন।
নেশার ঘোরে তান্ত্রিকের কথামতো মহিলাও সব আদেশ পালন করতে থাকে। উপরের টপস আর নিচের স্কার্ট খুলে ফেলে দেয় মেঝেতে। ব্রা আর পেন্টিতে শুধু দাঁড়িয়ে থাকা মহিলাকে তখন তান্ত্রিকের কাছে গ্রীক দেবী মনে হয়। এরপর আস্তে আস্তে মহিলাটি তার ব্রা খুলে ফেলে। উন্নত ৩৪ সাইজের মাই জোড়া দেখে তান্ত্রিকের ইচ্ছে হয় সব সাধন বাদ দিয়ে এই গ্রীক দেবীর আরাধনা করে। মহিলাটি আস্তে আস্তে দু হাত কোমরের পাশে নিয়ে দু’দিকে ধরে প্যান্টি ছাড়িয়ে নিতে শুরু করে। পা গলিয়ে যখন প্যান্টি টা ফেলে দেয়, তার রূপ দেখে তান্ত্রিক হতবাক! মলিন পেটের নিচে গভীর নাভি, তারও নিচে ডিজাইন করে রেখার মতো করে ছাটা বাল চলে গেছে যোনীর উপরে। যোনী পুরোপুরি শেইভ্ড। আলতো ফোলা ত্রিকোনা যোনীর পাপড়ি উঁকি দিয়ে জানান দিচ্ছে নিজেদের। তান্ত্রিকের ধৈর্য্যের বাধ ভেঙ্গে যাচ্ছে এমন কিছু দেখে। কিন্তু তারপরও তাকে আরো একটু সময় নিতে হবে। পুরো মজা নিতে হলে আরো ৫ থেকে ৭ মিনিট তার লাগবে।
তারপর মহিলাটি তান্ত্রিকের দেয়া কাপড়টি তুলে নেয় এবং গায়ে জড়িয়ে দেয়। তান্তিদ্রক তাকে কাছে এসে বসার আহ্বান জানায়, তান্ত্রিকের কথা মতো মহিলাটি তার পাশে যেয়ে বসে। তার পর চোখ বন্ধ করে নিতে বলে। মহিলাটিও চোখ বন্ধ করে নেয়। এর কয়েক সেকেন্ড পরেই একটি হাতের স্পর্শ তার ঘাড়ে অনুভব করে। এমনিতে মিশ্রণের ঘোর, তার উপর কামুক হাতের স্পর্শ তাকে আরো পাগল করে দিতে থাকে। তান্ত্রিক ফিসফিসিয়ে তার কানের কাছে জিজ্ঞেস করে- কেমন লাগছে? উত্তরে বেশ ভালো বলে। তান্ত্রিক এর পর মহিলাটিকে তার কোলে এসে আসনের মতো করে বসতে বলে।
মহিলাটিও কোন শব্দ না করে বসে পড়ে। এর পর আস্তে আস্তে তান্ত্রিক শুরু করে তার কাজ। ঘাড়ে গলায় আলতো চুমু আর দু’দিকে দুই হাত নিয়ে যেয়ে মহিলার মাই দুটো মোলায়েম স্পর্শে পাগল করে দিতে থাকে। তার এমন কার্যকলাপে মহিলাটি তীব্র যৌন আকঙ্খা বোধ করে।
তান্ত্রিক আস্তে করে একটি হাত উপরে নিয়ে এসে মহিলার চিবুক ধরে নিজের দিকে ঘোরায়। এরপর শুরু হয় ঠোটে চুম্বন। অবিরাম চলা চুম্বন আর মর্দনে মহিলার যোনিদেশ একদম বানে পরিণত হয়। গলগল করে রস ঝরতে থাকে যোনি থেকে। তান্ত্রিক এবার একহাত দিয়ে মাই টেপা আর আরেক হাত নিয়ে যায় যোনি বরাবর। যোনির ক্লিট দেশ ঘষার ফলে মহিণলা শিৎকার দিতে থাকে। একপর্যায়ে যোনির ঠোট দুটো ঘষে একটি আঙুল পুরে নেয় যোনির ভেতরে। মহিলাটি অঁক করে ওঠে আবেশে। তার মনে হয়, এখনই কিছু একটা ওখানে ঢুকানো দরকার। খুচিয়ে খুচিয়ে সব রস বের না করলে সে মারা যাবে। দলাই মলাই আর যোনীতে আঙুলের খেলা শেষে মহিলাকে পাশে শুইয়ে দেয় তান্ত্রিক। আস্তে করে দু পা দুদিকে সরিয়ে যোনি উন্মুক্ত করে। এরপর জিহ্বার খেলা দিয়ে মহিলাকে আরো নি:শে^স করতে থাকে সে। আর সুখের আবেশে মহিলা কাটা ছাগলের মতো ছটফট করতে থাকে। প্রায় ১০ মিনিট যোনি চোষার পর বুকের দিয়ে উঠে এগিয়ে যায় তান্ত্রিক। মাই জোড়া দলাই মলাই আর টেপন কামড়ে মহিলার শিৎকার চলতে থাকে। ২ মিনিট পর তান্ত্রিক ওঠে বসে এক টানে তার কোমর থেকে কাপড়টা খুলে ফেলে। তার ৬ ইঞ্চির মোটা লিঙ্গ তখন লাফাচ্ছে তর তর করে। এবার উল্টো করে সিক্সটি নাইন পজিশনে গিয়ে মহিলার মুখে গুজে দেয় তার ল্যাওড়া। মহিলাও যেন এমন কিছু প্রত্যাশা করছিল। নিজে থেকেই ল্যাওড়া মুখে নিয়ে চুষতে থাকে পাগলের মতো। আর এদিকে তান্ত্রিক হামলে পড়ে ‘ক্লাসিক যোনি’ টাইপ ভোদার উপর। আবারো শুরু করে জিভের খেলা আর আঙুলের খোঁচা। প্রথম থেকে এ পর্যন্ত তান্ত্রিকের এমন যৌন আচরণে মহিলাটি ৩বার জল খসায়।
প্রায় ৫/৭ মিনিট ল্যাওড়া চোষানোর মজা নেয়ার পর আবারো মহিলা শরীর ঝাঁকি দিয়ে জানান দেয় অরগাজমের। এ পর্যায়ে তান্ত্রিক উঠে পড়ে। সময় হয়েছে ল্যাওড়াকে ভোদার স্বাদ দেয়ার।
মহিলার হাত ধরে টেনে নিজের মুখোমুখি করে কোলে বসিয়ে নেয় সে। দু পা দুদিকে ছড়ানো। নিজের ল্যাওড়া মুঠো করে ধরে নিয়ে যায় ভোদার মুখে। এর পর এক হাতে মহিলার কোমর ধরে টেনে নিয়ে আসে নিজের দিকে। আর ল্যাওড়াও পিচ্ছিল ভোদার মুখে সেট হয়ে যায়। এরপর দুহাতে দুদিকে ধরে চেপে চেপে ভোদায় ঢুকাতে তাকে তার মোটা ল্যাওড়াটা। প্রথমে একটু একটু করে গেলেও ৪/৫ বারের পর আমূল গেথে যায় বাড়া টি। পাছার নিচে দু হাত নিয়ে উপরে থেকে কোনাকুনি মহিলাকে টেনে উপর নিচ করাতে থকে সে। এমন কার্যকলাপে মহিলাও কম যায় না। সেও রেসপন্স করতে শুরু করে। ব্যাস....শুরু হয়ে যায় অদম্য চুদাচুদি। কখনো কোলে, কখনো শুয়ে, কখনো বা ডগি পজিশন। কামসূত্রের প্রায় সব আসনেই মহিলাকে চুদতে থাকে তান্ত্রিক। প্রায় ৩০ মিনিটের চুদার পর আর ধরে রাখা সম্ভব হয় না তান্ত্রিকের। শেষ পর্যায়ে মিশনারিতে গিয়ে দ্রুত বেগে ঠাপাতে থাকে সে। মিনিটের মাঝেই বাড়ার মাথায় চিন চিন করে বীর্য আসতে থাকে। পুরো শরীর ঝাঁকিয়ে দেহের সব রস সে নিংড়ে দিতে থাকে মহিলার যোনির গহবরে। আস্তে আস্তে ধাতস্থ হওয়ার পর মহিলার ঠোটে চুম্বন একে দেয় একটা। এরপর উঠে পড়ে সে। মহিলা আয়েশে শুয়ে থাকে। তার গায়ে ঐ কাপড় দিয়ে দেয় তান্ত্রিক। প্রায় ঘন্টা খানেক পর ঘুম ভাঙ্গে মহিল্রা। নেশার ঘোর তখন শেষ পর্যায়ে। তান্ত্রিক মহিলাএক এক গ্লাস পানি এগিয়ে দেয়। পানি খাওয়ার পর মহিলা আরো যেন সুস্থ্য বোধ করে। এরপর জিজ্ঞেস করে তার স্বামীর কথা।
তান্ত্রিক- সে আরো এক ঘন্টা ঘুমাবে। অশরীরি যাওয়ার পর তার জ্ঞান ফিরবে।
মহিলা- অশরীরি কি আপনার মধ্যে বর করেছিলেন?
তান্ত্রিক- জি।
মহিলা- (লজ্জা মাখা) তার মানে....আপনার সাথে....
তান্ত্রিক- জি, আমার সাথেই আপনার মিলন ঘটেছে। আপনার কেমন লেগেছে?
মহিলা- জি, ভালো। আসলে, ভালো বললে ভুল হবে। এমন সুখের সাথে আমি আজকেই পরিচিত হয়েছি। এর আগে কোন দিন সহবাসের সময় এমন সুখ পাইনি। (লজ্জা নিয়ে) এমন আসন কি আজকেই শেষ? নাকি আরো লাগবে?
তান্ত্রিক- (মনে মনে খুশি হয়ে) জি, আরো বেশ কয়েকবার লাগতেও পারে।
মহিলা- (খুশি হয়ে) আমার কিন্তু বাচ্চা লাগবে। তার জন্য যতোবার বলবেন, আমি রাজি।
তান্ত্রিক তখন মহিলার এক হাত ধরে আবারো তাকে কাছে টেনে নেয়। তাকে কোলে বসিয়ে আাবারো আদরে আদরে ভরে তোলে। দরাই মলাই মাই টেপন আর যোনির লেহনে মহিলাও আবার উত্তেজিত হয় ওঠে। শুরু হয় দ্বিতীয় বারের মতো সুখানুভব।
দ্বিতীয়বার হওয়াতে এবার প্রায় ৪৫ মিনিট ধরে চুদলো তান্ত্রিক। মহিলাও ২ বারের বেশী জল খসাতে পারলো না। শরীরের সব রসই যেন শেষ হয়ে গেছে। বের হওয়ার বাকি নেই কিছুই।
চুদাচুদি শেষে দুজনে ওঠে আবারো কাপড় গায়ে জড়িয়ে নেয়। এরইমাঝে ৩ ঘন্টা পার হয়েছে। ব্যবসায়ীর ঘোর কেটে গেছে। সে ওঠে ঘুম থেকে। এরপর তান্ত্রিক তাদের পরবর্তী কর্ম সম্পর্কে জানান দেয়। আজকের পর আর ব্যবসায়ীকে লাগবে না জানিয়ে তান্ত্রিক বলে- আজকের পর আরও ৪/৫ দিন টানা আসন করতে হবে। তবে, এ ক্ষেত্রে আপনাকে লাগবে না। আপনার স্ত্রী আমার সাথে এখানে থাকবেন যতদিন আসন শেষ না হয়। ব্যবসায়ী সে কথা মেনে নিয়ে কন্ট্রাক্টের কিছু এডভান্স করে দিয়ে চলে যায়।
এর পর টানা ৫ দিন ধরে মহিলাকে উল্টে পাল্টে চুদে তান্ত্রিক। রাত নেই দিন নেই, যখনই ইচ্ছে হয় তখনই চুদা শুরু। আর এমন পাগলাটে চুদনে মহিলাও বেশ আনন্দ পায়।
আসন পালা শেষ করে ৬দিন পর মহিলা চলে আসে নিজের বাড়িতে। এর মাস খানেক পর তার মাসিক বন্ধ হয়ে যায়। টেস্টে ধরা পড়ে সে সন্তান সম্ভবা। এই খবর শুনে ব্যবসায়ীর যেন হাতে স্বর্গ ধরা দেয়। তান্ত্রিককে ডেকে তার পুরো টাকা সাথে আরো বকশিসও দিয়ে দেয়। বাচ্চা হওয়ারি পরও তান্ত্রিকের সাথে মহিলার নিষিদ্ধাচার অব্যাহত ছিল। মুভির অনেক মোড় থাকে, হরর টাইপ অনেক কিছু ঘটে। ঐদিকে না যেয়ে এবার আসি রেিশদের দিকে।
রাশেদ মুভিটি দেখার পর তার মাথায় একটা আইডিয়া আসে। পরদিন সে তার বসকে জানায় যে, সে ভারত যাচ্ছে, একটা পারসনাল কাজে। কি কাজ জিজ্ঞেস করলেও তা জানায় না। যাওয়ার সময় বেতনের অগ্রিম হিসেবে হাজার ১৫ টাকাও নিয়ে যায়।
আদতে সে ভারতে যায়নি। জমানো টাকা আর অগ্রীমের ১৫ হাজার নিয়ে সে চলে যায় কক্সবাজার। সেখানে একটি রিসোর্টে ওঠে প্ল্যান সাজাতে থাকে। প্ল্যান অনুযায়ী- সে ভারতের নাগাল্যান্ডে ভুডু শিক্ষা নেয়ার কথা জানাবে সকলকে। তার সাথে ৭ জন অশরীরি আছে বলে প্রচার করবে। এতে করে সমাজের অনেক শিক্ষিত উচ্চবিত্ত যারা যাদুটোনাতে বিশ^াস করে, তাদের কাছ থেকে বেশ ভালো রকম টাকা ইনকাম করা যাবে। কারণ এই পথে আজগুবি সব কাজই হলো প্রধান অস্ত্র। এতে করে সাবধান থেকে কাজ কররে টাকা আসবে, সাথে তার মনের গুপ্ত বিকৃত কিছু ফ্যান্টাসিও পূরণ হবে।
প্ল্যান অনুযায়ী সে প্রায় ২ মাস ঘুরাঘুরিতে থাকে। বাসা থেকে বের হওয়ার আগে তার পরিবারের সদস্যদের জানিয়েছিল সে অফিসের কাজে বের হচ্ছে। ২/৩ মাস লাগবে। বিভিন্ন জায়গায় যেতে হবে। নির্দিষ্ট করে কিছুই বলেনি। যেহেতু মধ্যবিত্ত পরিবার, তারউপর টাকারও দরকার। চাকরি বলে কথা। মা বা অন্য কেউ তাতে বাধ সাধেননি।
২ মাস পর সে ফিরে আসে বাসায়। বেশভুসা বেমালুম পরিবর্তন করে নেয়। গায়ে একটা হলুদ পাঞ্জাবি। মাথায় একটা রশি বাঁধা। কাঁধে ঝুলানো একটি থলে মতোন ব্যাগ। সেখানে কয়েকটা হাড় আর কিছু জিনিসপত্তর। বাসায় তার এমন বেশভুসা দেখে আৎকে উঠে সবাই। উত্তরে সে সাধুবাবার একটি গল্প বলে, যা পরবর্তিতে তার বসকেও জানায়।
এর মধ্যে মহসিনের চিকিৎসার ৬ মাস অতিবাহিত হয়ে গেছে। অফিসে বসের সাথে দেখা করতে যায় রাশেদ। বস তাকে দেখে জিজ্ঞেস করলেন- এ কি? তোমার এই অবস্থা কেন?
রাশেদ- বস, আমি জানি না কি থেকে কি হয়ে গেল। একদিন স্বপ্নে দেখি একজন সাধুবাবা আমাকে তার কাছে ডাকছেন। তার ডাকমতে আমাকে যেতে হবে ভারতের নাগাল্যান্ড, তার সাথে দেখা করতে। কিন্তু কাউকে কিছু জানানো যাবে না। সে অনুযায়ী আমি আপনাদের কাউকে কিছু না জানিয়ে চলে যাই। যাওয়ার পর সাধুবাবা জানালেন, আমার মাঝে নাকি কি একটা শক্তি আছে। ৭ জন অশরীরি আমার শক্তিতে বশিভূত হয়েছেন। তাদেরকে কাজে লাগিয়ে সমাজের উপকার করতে হবে আমাকে। এই পথে নাকি আমাকে পছন্দ করা হয়েছে। সেখান থেকে সাধুবাবার কল্যাণে দীক্ষা নিয়ে এসেছি। এখন আমি সমাজের উপকারেই আছি।
তারেক- কি, বলছো কি এসব? এতো কিছু হয়ে গেলো আর আমাকে জানালেও না তুমি!
রাশেদ- বস, সরি। কি করবো বলেন? বলতে বারণ ছিল যে। তাই বলতে পারিনি।
তারেক- জানো রাশেদ? আমার এখন এসব কিছু ভন্ডামি মনে হয়। আগে তো বিশ^াস করতাম। কিন্তু মহসিনের কাজের পর তা থেকে বিশ^াস উঠে যাচ্ছে। দেখো, ৬ মাস পার হয়ে গেলো। আজো কিছু পেলাম না। সাথে গেছে ২ লাখ টাকা।
রামেদ- বস, মন খারাপ করবেন না। মহসিনের কাজে ভুল ছিল। আমি জানি এখন এসব কিছু। কোনটা ভুল পদ্ধতী আর কোনটা শুদ্ধ পদ্ধতী- এসব আমার নখদর্পে এখন।
তারেক- কি বলো? তারমানে তুমি চাইলে আমাকে সাহায্য করতে পারবে?
রাশেদ- বস, এটা আমার জন্য সৌভাগ্যের হবে। যদি নিজের প্রথম কাজ আপনাকে দিয়ে শুরু হয়।
তারেক- (চোখমুখ উজ্জ্বল, খুশিতে ভরে যেয়ে) রাশেদ, প্লিজ, আমাকে সাহায্য করো। সারাজীবন আমি তোমার কাছে ঋনী হয়ে থাকবো।
রাশেদ- বস, সময় নষ্ট করে লাভ নেই। আমি সব্য ব্যবস্থা করে আপনাকে জানাচ্ছি। এ জন্য আমার ২ দিন সময় লাগবে। আর লাগবে সামান্য কিছু টাকা।
তারেক- রাশেদ, বলো। কতো লাগবে বলো। এক লাখ? দ্ইু লাখ?
রাশেদ হেসে ওঠে। বলে- আরে না বস। এতো টাকা দিয়ে কি করবো? আমার অশরীরিরা টাকা নেয় না। শুধুমাত্র কিছু জিনিসের জোগাড়পাতি করতে খরচ হবে, প্রায় ১০ হাজার টাকা।
তারেক- এখুনি দিচ্ছি। আমি একাউন্টস-এ বলে দিচ্ছে। তোমার কাছে দিয়ে যাবে এখনি। তোমার মোবাইল নাম্বার তো বন্ধ দেখায়। আগের নাম্বারটাই আছে? নাকি নতুন কিছু নিয়েছো?
রাশেদ- বস, আমি এ কদিন ছিলাম না। তাই মোবাইল বন্ধ ছিল। এখন থেকে খোলা পাবেন। দেখি টাকা জোগাড় করতে পারলে একটা হ্যান্ডসেট নিয়ে নিবো।
তারেক- সে কি? আমি বলে দিচ্ছি। ১০ নয়, তোমাকে ৩০ হাজার দিচ্ছে। একটা মোবাইল নিও আজকেই।
রাশেদ- বস, অনেক ধনৗবাদ। তবে, আমি কিন্তু এই হ্যান্ডসেটের টাকা ধার হিসেবে নিবো। (বসকে ইমেপ্্রস করার কৌশল)
তারেক- কি সব বলছো? তুমি আমার অনেক কাছের একজন মনে করি। এসব বলবা না আর কখনো।
রাশেদ- না স্যার, আমার শর্তে রাজি থাকলে তবেই কাজ শুরু। আর সাকসেস হওয়ার পর যদি গিফট দেন সেটা ভিন্ন। তার আগে এই টাকা যে আমাকে ধার দিচ্ছেন এটা শিওর হতে হবে।
তারেক- (একটা শ^াস ফেলে) ঠিক আছে। তুমি যা ভালো বুঝো।
রাশেদ- বস, আরেকটা কথা। আপনার আগের সেইসব টেস্ট আর ডাক্তারের পরামর্শওয়ালা প্রেসক্রিপশন আমার লাগবে। আমাকে হোয়াটসআপে সেন্ড করে রাখবেন। সিম ওন করে নিবো আজ। আমাকে বিকেলের আগেই পাঠাবেন প্লিজ।
রাশেদ সেখান থেকে টাকা পেয়ে বিদায় নিয়ে নেয়। আসার আগে বসকে ফোনে সব জানিয়ে দেবে বলেও আসে।
অফিস থেকে বের হয়ে সোজা চলে যায় একটি মার্কেটে। সেকেন্ড হ্যান্ড ওয়ানপ্লাস সিক্সটি মোবাইল সেট ১৮ হাজার দিয়ে কিনে তাতে তার আগের সিম পুরে নেয়।
এরপর সে চলে যায় তার যন্ত্রপাতি জোগাড়ে। কয়েকটা ফার্মেসী ঘুরে পেয়ে যায় তার খুব দরকারী কিছু জিনিস। এরপর বাজারের বিভিন্ন দোকান ঘুরে কয়েকটি কাপড় আর কিছু জিনিস কিনে বাসায় চলে আসে।
সন্ধ্যার কিছু আগে আগে হোয়াটসআপে তারেকের পাঠানো ৪টা ফাইল সে পায়। তাতে ২টা টেস্টের কপি আর ডাক্তারের দুইটা প্রেসক্রিপশন। এগুলো পাওয়ার পরই সে বের হয়ে যায়। তার ঘনিষ্ট এক বন্ধু আছে, ডাক্তার। সে অবশ্য মেডিসিন আর কার্ডিওলজির। তবে, তার থেকে পরামর্শ নিয়ে কার কাছ থেকে ভালো সাজেশন পাওয়া যাবে এসব ব্যাপারে তা খোঁজ কতরতে হবে।
ডাক্তার বন্ধুর সাথে দেখা হওয়ার পর তার সাথে বিস্তারিত আলাপ করে রাশেদ। এই বন্ধুর একটি ঘটনা পরবর্তীতে আসবে। তবে এই পর্বে নয়। তো, বন্ধুটি সব শুনে আস্বশÍ করে একজন সিনিয়র কনসালটেন্ট এর খোঁজ দিলো। তিনি তার মেডিক্যালের টিচার ছিলেন। বন্ধুটি ফোনে সরাসরি ঐ স্যারের সাথে আলাপ করে ব্যবস্থা করে দেয় দেখা করার। বন্ধুর চেম্বার থেকে বেরিয়ে সোজা সে চলে যায় ঐ কনসালটেন্ট এর চেম্বারে। ভদ্রলোক বয়স ৬০ এর কাছাকাছি। ভারি চশমা চোখে সব কাগজ দেখে নিলেন মোবাইলেই। দেখার পর রাশেদকে যা জানালেন, তার জন্য রাশেদ প্রস্তুত ছিল না।
ডাক্তার- ভাববেন না ইয়াংম্যান। আপনার ভাইয়ের রিপোর্ট দেখেছি। ওনার রিপোর্ট খারাপ হলেও পজিটিভ দিক থেকে গেছে। যতদূর বলতে পারি, আগের সেই ডাক্তারের দেয়া প্রেসক্রিপশন অনুযায়ী যদি নিয়মিত ঔষুধ খেয়ে থাকেন। তাহলে এতোদিনে তার একটা পরিবর্তন হয়ে যাওয়ার কথা। আই মিন, তার বীর্য ধরে রাখার ক্ষমতা, সহবাসের সময় বৃদ্ধি হওয়া এগুলো প্রগ্রেস করেছে। এখন আসে বীর্যের ঘনত্বের কথা। এ জন্য উনাকে একটা রুটিনে চলে আসতে হবে। রুটিনটা আজীবন চালালে সবচেয়ে ভালো। তাতে সবরকমের ঝুঁকি থেকে উনি মোটামুটি মুক্ত থাকবেন। যেমন- হার্টের ওসুখ, ডায়াবেটিস এসব উনাকে ধরবে না। এই রুটিন চলার মাস খানেক পর আবারো সিমেন টেস্ট করাতে হবে। তখন বুঝতে পারবো উনার বীর্যের ক্ষমতা বৃদ্ধি পেয়েছে কি না।
ডাক্তারের কাছ থেকে রুটিনসহ আনষাঙ্গিক প্রয়োজনীয় সকল তথ্য জেনে নিয়ে বেরিয়ে পড়ে রাশেদ। বন্ধুর শিক্ষক বলে ফি টুকু পর্যন্ত রাখেননি তিনি।
বাসায় ফিরে রাতের খাবার খেয়ে সিগারেট ধরায় রাশেদ। বসে বসে প্ল্যান সাজায়। কিভাবে শুরু করবে, কি কি করতে হবে। তার জন্য ল্যাপটপে বসে গুগল থেকে জরুরী বেশ কিছু ইনফরম্যাশন কালেক্ট করে নেয়। সে মোতাবেক তার প্ল্যানও ফাইনাল করে নেয়।
[+] 10 users Like ehsan.abed84's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পরদিন সকাল ১০ টায় ঘুম ভাঙ্গে রাশেদের। মোবাইলে তাকাতেই বসের ৩টা মিস্ড কল দেখতে পায়। কল ব্যাক করতেই ওপাশে কিছুটা অস্থির তারেক সাহেবের কন্ঠ শুনতে পায়।
তারেক- কি খবর রাশেদ? কতোদূর কি হলো?
রাশেদ- বস, সবই মোটামুটি ফাইনাল। আমি এক ঘন্টার মধ্যে দেখা করছি অফিসে। এসে সব বলবো।
তারেক- ওকে, আমি সব মিটিং-কাজ আজকের মতো পেন্ডিং করে দেই। তোমার সাথে আলাপ করে তারপর কাজ।
রাশেদ- বস, একটা কাজ করেন। আসমা ভাবিকে অফিসে আসতে বলেন। উনাকেও লাগবে। উনারও জানা জরুরী। আর একটা কথা....শুধু আজকের জন্য না, কাজ বা মিটিং থাকলে তা আগামীকালও প্রসপন্ড করে দেন সম্ভব হলে। আপনি পরশুদিন থেকে ফ্রি হয়ে যাবেন। কালকে আপনাকে লাগবে। আর আসমা ভাবিকে লাগবে এক সপ্তাহ। আমি এসে বিস্তারিত বলবো।
তারেক- ওকে, তুমি যেভাবে বলবে, সেভাবেই সব হবে। তুমি তো জানো, আমার জীবনে এখন একটাই চাওয়া। তার জন্য আমি সব ছাড় দিতে প্রস্তুত। তুমি এসো তাড়াতাড়ি। আমি অপেক্ষায় আছি। আসমাকে ফোন করে আসতে বলে দিচ্ছি। ওকে গতরাতে তোমার কথাগুলো বলেছি। আসমাও বেশ আগ্রহী। বিশেষ করে তোমার কথা শুনে সে তো ানেক এক্সাইটেড।
রাশেদ- হাহাহা, রাখছি বস। ফ্রেশ হয়েই চলে আসছি। এসে আপনাদের সাথে চা আর নাস্তাটা সেরে নেবো। সময় ক্ষেপন করা যাবে না।
ওহহো, একটা তথ্য জানানো হয়নি। আসমা খুবই মিশুক প্রকৃতির মহিলা। বয়স অনুযায়ী এখন তার ভরা যৌবন। স্বামীর অপারগতা আর বাচ্চার অভাব- এই দুই ব্যাপার ছাড়া তার জীবনে আর কোন দু:খ নেই। হাজার হোক মানুষ তো। শরীরের চাহিদা তো থাকবেই। সাথে বাচ্চার অভাবটাও বেশ জটিল। তো, যৌন জীবনে অসুখি আসমা একটা পর্যায়ে বেশ হতাশ হয়ে পড়ে। তখন তার বাসার কাজের সহকারী কাম বন্ধু রুকসানা তাকে বিভিন্ন কথা বলে দু:খ মেটানোর তাগিদ দেয়। তার মধ্যে একটি ছিল স্বামী ছাড়া অন্য কারো কাছ থেকে সুখ ও বাচ্চা নেয়ার নিষিদ্ধ পদ্ধতী। প্রথমে আসমার এসব শুনতে ভালো না লাগলেও আস্তে আস্তে মনের মাঝে একটা অন্যরকম থ্রিল ফিল কতরতে থাকে। পরপুরুষের সাথে চুদাচুদি আর তার বীর্যে গর্ভধারণ। কেমন যেন একটা সুখ ছড়িয়ে পড়ে শরীরে এসব ভাবলে। অপরদিকে, রুকসানা প্রায়ই তার সাথে যৌন বিষয়ক আলাপ বা গল্প করতো। ঐ বাড়ির গৃহিনীর কার সাথে কি হলো, কার বৌ হোম টিউটরের সাথে কি করলো, কিংবা কার মেয়ের কতো বয়ফ্রেন্ড। অথবা পাড়ায় বাসাবাড়িতে কাজের খাতিরে কার কার সাথে তাকে শুতে হয়েছে। তাদের মাঝে কার কার ল্যাওড়া কতো বড় বা কতো লম্বা- এগুলো শুনে আসমারও যে খারাপ লাগতো তা নয়। বরং সে এসব শুনে শরীরে উত্তাপ অনুভব করতো। আর নিষিদ্ধতার ডাক তারও মনে জেগে উঠতো। এমন পরিস্থিতিতে রাশেদকে দেখলেই তার রুকসানার বলার সেই কথা মনে পড়তো। রাশেদ দেখতে নায়কদের মতো না হলেও তার মাঝে কি যেন এক আকর্ষন আছে, যা কিনা আসমা কেন... যে কোন নারীকেই আকর্ষন করবে, বলা বাহুল্য...বিছানায় ডাকবে। রাশেদ উধাও হওয়ার পর আসমার যেন একটা অজানা কষ্ট আর অসফলতার ব্য্যাথা নিজের মধ্যে কুকড়ে উঠে। যদি রাশেদ থাকতো, তাহলে হয়তো বা সে ঐ পথে নিজের পা বাড়িয়ে দিতো। দীর্ঘদিন পর আবারো রাশেদ ফিরে এসেছে শুনে আসমারও খুশী ধরে না। তারউপর রাশেদের কবিরাজির কথা শুনে সে আরো বেশী আগ্রহী হয়ে উঠে।
তারেক সাহেব আসমাকে ফোনে সব বলার পর আসমারও যেন তর সয় না যাওয়ার জন্য। ফোন করার ৩০ মিনিটের মধ্যেই আসমা এসে হাজির হয় অফিসে। তখনো রাশেদ এসে পৌছায়নি। রাশেদ এসে নাস্তা করবে শুনে সকালে নিজের হাতে বানানো কেক আসমা তার জন্য নিয়ে আসে।
প্রায় সোয়া ১১টা নাগাদ রাশেদ পৌছায় অফিসে। এসে তারেক ও আসমাকে দেখে মনে মনে ভীষন খুশী হয়। আসমার মতো একজন নারীকে নিয়ে তার দীর্ঘদিনের ফ্যান্টাসি রয়েছে। যদি প্ল্যান সফলভাবে কাজ করে তাহলে তার ফ্যান্টাসি পূর্ণ হবে, তারেক সাহেবের সমস্যারও হয়তো সমাধান করা যাবে।
রুমে ঢুকেই সালাম জানায় রাশেদ। তারেক সাহেব চেয়ার ছেড়ে এসে রাশেদকে হাতে ধরে নিয়ে বসান চেয়ারে, আসমার পাশে। আসমার সাথেও কুশল বিনিময় হয় রাশেদের। একটু অভিমানের সুরেই আসমা রাশেদকে জিজ্ঞেস করে এতোদিন কোথায় ছিল, কেন যোগাযোগ করেনি।
রাশেদ- ভাবি, আই এম স্যরি। আসলে বসকে বলেছি যে কেন আমি উধাও হলাম। আর দেখেন, এই যে আমি। উধাও হওয়াতে সবার জন্যই ভালোই হয়েছে। এখন তো সবার উপকারে আসতে পারবো।
আসমা- আমিও আশা করছি রাশেদ। তোমার কাছ থেকে এমনন উপকার পেতে চাই।
কথাগুলো রাশেদের একটু অন্যরকম শোনালো। কেমন কামনামদির চাহনীতে আসমা এগুলো বলছিল। রাশেদ তো আগেই বুঝেছিল তার বসের স্ত্রী তার প্রতি একটু যেন দুর্বল রয়েছে। চাইলেই রাশেদ তখন ট্রাই মারতে পারতো। কিন্তু তখনকার সিচুয়েশন তো আর আজকের মতো ছিল না। তখনকার রাশেদ আজ আজকের দিনের রাশেদে অনেক তফাৎ। তখনকার রাশেদ ছিল ভিতু। সমাজের ভয়ে, পরিবারের ভয়ে আর নিজের প্রতি নিজের আত্মসম্মানের জন্য অনেক কিছুই সে পারতো না বা বলা চলে করতে সাহস হতো না। কিন্তু এখনকার রাশেদ অনেক দৃঢ়। নিজের কাজের প্রতি সে একদম অনড়। যতো যাই হোক, টাকা ইনকাম তো করতেই হবে। পাশাপাশি নিজের গোপন বিকৃত ইচ্ছাগুলোও পূরণ করবে সে।
রাশেদকে নতুন বেশভুসায় দেখে আসমার যেন আরো আকর্ষন ফিল হয়। হালকা খোঁচা খোঁচা দাড়ি, তার সাথে পুরুষালি ভাবটা একটু যেন বেশীই চোখে ধরা পড়ছে। পরনের হলুদ পাঞ্জাবি আর সাদা পাজামাতে দারুণ লাগছে।
রাশেদ- বস, কথা শুরু করা যাক। ভাবি, আমি চা খাইনি। সবাই একসাথে চা খাই আর কথাগুলো বলে ফেলি। কারণ আমার দেরী করার ইচ্ছে নেই। কাল নয়, আমরা আজ রাত থেকেই কাজে লেগে যাবো। (অফিসে আসার সময়ই রাশেদ মনে মনে অঙ্ক কষে কালকের পরিবর্তে আজ রাতেই প্ল্যান ফিক্স করে নেয়)
তারেক- ঠিক আছে। তুমি বলো, আমরা শুনছি। তোমার ভাবি তোমার জন্য নিজের হাতে বানানো কেক এনেছে। আজ সকালেই নাস্তার জন্য তৈরী করা। তোমার তো রিজিকের প্রশংসা করতে হয়। আজকেই বানালো আবার আজকে তোমার সাথেই দেখা।
আসমা- রাশেদ, প্লিজ। নাও, খেয়ে খেয়ে কথা বলো।
রাশেদ- থ্যাংক ইউ ভাবি, আমার কিন্তু আপনার কাছ থেকে অনেক কিছুই লাগবে। শুধু কেক আর চা তে হবে না। অনেক কিছুই দিতে হবে।
আসমা- তুমি শুধু বলে নিও, যা চাইবে, সবই পাবে। (অর্থপূর্ণ একটা হাসি, সাথে সেই কামনামদির চাহনি)
রাশেদ- সময় হলে দেখবো ভাবি, কি চাই আর কি যে পাই। বস, শুনুন। ভাবিও শুনুন। মন দিয়ে শুনবেন। আজ রাত ৯টায় আপনাদের বাসায় যাবো আমি। ৯টার মধ্যে বাসার অন্যান্য সব সদস্যকে অন্যত্র পাঠিয়ে দিবেন। কাউকে কিছুই জানানো যাবে না। তিন মাথা জানবে শুধু। তার থেকে একজন বেশী জেনে গেলে আর কাজ হবে না। সিদ্ধি নষ্ট হয়ে যাবে।
তারেক ও আসমা এক সাথে- না না, কেই জানবে না।
রাশেদ- গুড। আজ রাত ৯টার মধ্যে আমি বাসায় যাবো। বাসার একটি রুম, ভালো হয় আপনাদের বেডরুমটি ব্যবহার করতে যদি পারি। ঐ রুমে বসে আমি কাজ করবো। আমাকে ওখানে থাকতে হবে ৭দিন। সেটা নির্র্ভর করবে ভাবির সাথে আলাপের পর। ভাবির কাছ থেকে কিছু তথ্য আমার জানতে হবে। ঐ তথ্যগুলোর উপর নির্ভর করবে কবে থেকে আমি মূল কাজ শুরু করবো। ভাবি, আপনি কি রাজি আছেন আমার প্রশ্নের উত্তর দিতে? আমার প্রশ্ন কিন্তু একান্ত আপনাকেই জানাবো। বসও জানতে পারবে না। ওনাকে জানানো যাবে না।
আসমা- আমার আপত্তি নেই রাশেদ।
তারেক- রাশেদ, তোমাকে তো বলেছি। আমি আর আসমা আমরা দুজনেই কি পরিমাণ অসহায় ফিল করছি। বাচ্চার জন্য যা বলবে তাতেই আমি আর আসমা রাজি। তুমি ওর সাথে আলাপ করে নাও। আমি বাইরে আছি। প্রজেক্টের ফাইল এই ফাঁকে দেখে নিতে পারবো। তোমাদের কথা শেষ হলে আমাকে একটা টেক্সট করে দিও।
রাশেদ- বস, কাজ আজকে রাতেই শুরু হবে। মূল কাজ, আই মিন ৭দিনের কাজটি কবে হবে সেটা ভাবির তথ্যের উপর নির্ভর করবে। আর আজকের ব্যাপারে আমি আলাপ করবো ভাবির সাথে আলাপের পর।
তারেক- ওকে, আমি যাচ্ছি।
তারেক রুম থেকে বের হওয়ার পর রাশেদ উঠে যেয়ে রুমের দরজা বন্ধ করে নেয়।
রাশেদ- ভাবি, আমি আসলে বসের কাছে একটি কথা গোপন করেছি। আপনার কাছ থেকে তথ্য তো জানবোই। পাশাপাশি কিছু পর্যবেক্ষন করতে হবে। পরীক্ষাই ধরে নিতে পারেন। সেজন্য আপনার কাছে আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনার দেহের বিশেষ অঙ্গগুলো আমার পরীক্ষা করে দেখতে হবে। কারণ হলো, আমার বশে যারা আছেন, তাদের জন্য যথেষ্ট কি না। কারণ তাদের নিজেদের কিছু চাহিদা আছে। এবার আপনার পালা। আপনি যদি এতে রাজি হোন, তাহলেই পরীক্ষা করে দেখা যাবে। আর যদি মনে না না মানে তাহলে আমি ক্ষমাপপ্রার্থী। তবে, পরীক্ষা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ এই মূহুর্তে। (রাশেদের প্ল্যানে এসব ছিল না। কিন্তু আসমার আহ্বানপূর্ণ চাহনি আর কেক দেয়ার সময় ইচ্ছে হাতের স্পর্শ অথবা ইচ্ছে করে নিজের ক্লিভেজ দেখানো রাশেদকে অস্থির করে তুলেছে এমন তাৎক্ষনিক প্ল্যান সাজাতে)
আসমা কথাগুলো শোনার পর মনের মাঝে একটা উত্তেজনা বোধ করে। সাথে করে তার দু জাংয়ের ফাঁকে ভিজে উঠতে শুরু করে।
আসমা- (চোখে লজ্জাভাব নিয়ে) রাশেদ, আমার কোন আপত্তি নেই। তোমার বসকে জানাতেও আপত্তি নেই। সেও এটাতে রাজি হবে আশা করি। তবে, না জানালে যদি ভালো হয়, তাহলে তাই করো। আমি প্রস্তুত, সব পরীক্ষা দিতে।
রাশেদ- থ্যাংক ইউ ভাবি। বসকে জানানোর প্রয়োজন পড়লে জানাবো। এখন থাক। এখন তাহলে কথা দিয়ে শুরু করি। আমার কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। প্রথম প্রশ্ন- আপনার মাসিক কি নিয়মিত হচ্ছে?
আসমা- (আস্তে আস্তে লজ্জা কেটে যাওয়ায় কিছুটা স্বাভাবিক হয়ে) হ্যা রাশেদ, দু বছর আগে কিছুটা অনিয়ম হতো। ডাক্তারের কাছে যাওয়ার পর এখন আর কোন প্রব্লেম নেই। অল পারফেক্ট এখন। প্রতি মাসে নির্দিষ্ট তারিখেই হচ্ছে।
রাশেদ- দ্বিতীয় প্রশ্ন- আপনার কি উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস কিংবা হরমোনজনিত বা থাইরয়েডের প্রবলেম আছে?
এসব প্রশ্নে আসমার লজ্জার চেয়ে নিষিদ্ধ আকর্ষনেই যেন টানছিল।
আসমা- না না, আমার ডায়াবেটিস কিংবা প্রেশার বা থাইরয়েডের প্রবলেমও নেই। হরমোনজনিত সমস্যাও নেই।
রাশেদ- ভেরি গুড। এখন বলেন, আপনার মাসিক চক্র এখন কোন অবস্থায় আছে?
আসমা- গত ৪ দিন আগে শেষ হয়েছে।
এটা শুনে রাশেদ কিছুটা হতাশ হয়। তবে হাতে আরো ৩ দিন আছে এই ভেবে আরো বেশী খুশী হয়। নিজেকে কিছুটা প্রস্তুত করার সময় সে পেলো।
রাশেদ- আচ্ছা, তার মানে আজ আমরা শুধু প্রসেসিং শুরু করবো। মূল কাজ আরো তিন দিন পর। মানে আজ থেকে চতুর্থ দিনে গিয়ে শুরু করবো। ভাবি, এবার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আমি আপনার দেহে কিছু পরীক্ষা করে দেখবো। আপনি রাজি তো?
আসমা যেন এজন্য তৈরীই ছিল। সাথে সাথে জানিয়ে দেয়- আমি তৈরী রাশেদ, প্লিজ।
রাশেদ- ভাবি, আমাকে বন্ধু ভাবতে পারেন। তাহলে কাজ সহজ হবে। আপনি উঠে দাঁড়ান। ব্লাউজ খুলতে হবে। ব্রা পরা থাকলেও সেটিও।
আসমা যেন না চাইতেই সেই নিষিদ্ধ সুখের কাছে চলে আসে। সে মূহুর্তেই উঠে দাঁড়ায়। এরপর আড়ষ্টতা থাকলেও আস্তে আস্তে ব্লাউজ খুলে নেয়। এরপর রাভারের স্ট্রেপওয়ালা ডিজাইনেবল ব্রা’র স্ট্রেপে হাত নিয়ে যায়। একটু ইতস্তবোধ করছে সে। তারপরও তাকে এ কাজ করতেই হবে।
রাশেদ তার এই ইতস্তত অবস্থা দেখে নিজে উঠে দাঁড়ায়। সুযোগ নষ্ট করতে চায় না সে।
রাশেদ- ভাবি, আমি সাহায্য করবো?
আসমা মাথা ঝাকিয়ে সায় জানায়।
রাশেদ দাঁড়িয়ে আসমার মুখোমুখি, দু হাত আসমার বগলের নিচ গলিয়ে পিঠে থাকা স্ট্রেপ খুলতে থাকে। রাশেদের হাত আসমার শরীরে স্পর্শ হওয়া মাত্র সে আবেশে চোখ বুঝে নেয়। রাশেদ ধীর লয়ে খুলতে থাকে ২টি স্ট্রেপ। খেয়াল করে আসমাও চোখ বুঝে আছে, নাকে ঘাম জমছে। সেও উত্তেজনা ফিল করছে।
ব্রা খুলে বুক যখন উন্মুক্ত হয়, রাশেদের চোখ আটকে যায় সেখানে। সরাসরি এতো কাছে উন্মুক্ত মাই দেখে তার বিশ^াস হচ্ছিল না। এতোদিন পর্ন আর চটিবইয়ের ছবিগুলো দেখে আজ সে বুঝতে পারছে, আসল আসলই। বইয়ের ছবি বা পর্ন ভিডিওতে দেখা সবকিছু এর কাছে ম্লান। সত্যি বলতে আসমার চুচি দুইটা দেখতেও সেইরকম। একদম রাউন্ড শেইপড, ঝুলে যায়নি একটুও। দুধের বোটাগুলো খাড়া হয়ে আছে সেক্সের উত্তেজনায়। দুধের অ্যারিওলার সাইজও সেইরকম। বড় নয়, মাঝারি। দুই হাতে মলে দিতে ইচ্ছে করছে তার। কিন্তু তাড়াহুড়ো করা যাবে না। সে আলতো করে একটা দুধের উপর হাত রাখে। সাইজটা মাশাহআল্লাহ। একহাতে পুরোপুরি না আটলেও একদম খাপে খাপ বসে যায়। এর পর ওপর হাত দিয়েও ধরে নেয় অন্য দুধ। দুই হাতে নরম মাসাজের মতো করে মলতে থাকে। মাঝে মাঝে শক্ত হয়ে ওঠাতে আঙুল ঘোরায়, তাতে কেপে কেপে ওঠে আসমা। প্রায় ২ মিনিট এভাবে দুধ টিপা আর দলাই মলাইয়ের পর মুখ খুলে রাশেদ।
রাশেদ- ভাবি, চোখ খুলেন। আমার দিকে তাকান।
আসমাও আস্তে করে চোখ খুলে। কিন্তু সেক্সের তাড়নায় যেন কয়েক হাজার শক্তি নিয়ে তাকে চোখ খুলতে হচ্ছে।
রাশেদ- ভাবি, এবারে আপনাকে টেবিলে শুয়ে পড়তে হবে।
আসমা তার কথামতো তার দেখানো ভঙ্গিমায় টেবিলে শুয়ে পড়ে।
রাশেদ আস্তে আস্তে শাড়ী গুটিয়ে কোমরের কাছে নিয়ে আসে। এরপর কালো রঙের প্যান্টির উপরে ফুলকো গুদ তার দৃষ্টি কেড়ে নেয়। সুঢৌল থাই, ধবধবে সাদা না হলেও ফর্সা পা দুটোতে হাত রাখতে ইচ্ছে হয় তার। রাশেদের প্ল্যান হলো আসমাকে একদম গরম করে ছেড়ে দেয়া। যাতে পরের ধাপে তার কাজ সহজ হয়।
রাশেদ দুই পায়ের পাতা থেকে স্পর্শ শুরু করে। একদম সুরসুরির পর্যায়ে নিয়ে যাওয়া স্পর্শে পায়ের পাতা, আঙুল, হাটু, থাই থেকে জাং.....সব জায়গায় রাশেদের আঙুল ঘুরতে থাকে। এরপর গুদের টিবি হয়ে ফুলে থাকা ভাবটা তাকে টানতে তাকে। প্যান্টির উপর দিয়েই সে গুদে হাত রাখে। একদম আলতো শক্তি নিয়ে মুঠো করে ধরে গুদের মাংস। গুদটা মনে হয় দিন পনেরো আগে শেইভ করা হয়েছে। হাত রাখার পর অল্প খসখসে বালের খোঁচা সে টের পেয়েছে। এবার কোমরের দুই পাশে হাত নিয়ে রাশেদ প্যান্টি নামাতে থাকে নিচের দিকে। এটা বুঝে যাওয়ার পর আরো আবেশে আসমা মাথা একদিকে কাত করে শুয়ে থাকে। আর মুখ দিয়ে আহহহহ...বলে একটা শিৎকার দেয়। শব্দ শুনে রাশেদ আরো ক্ষিপ্র হয়ে যায়। আলতোভাবেই প্যান্টি নামায় সে। একদম পা গলিয়ে খুলে নিয়ে রাখে টেবিলের উপরে।
এরপর দৃষ্টি দেয় গুদের উপর। জীবনে অনেক গুদ দেখেছে। তবে, সেসব ঐ পর্ন ভিডিও বা চটিবইয়ের স্টিল পিকচার। আজ সম্মুখে একদম জীবন্ত গুদ। সে বিশ^াস করতে পারছে না। একটা কথা বলে নেই, যারা পর্ন দেখে বা নেকেড স্টিল পিকচার দেখে....তারা কিন্তু সুন্দর গুদ-মাই বেছে বলতে পারে। কারণ ছবি বা ভিডিওতে হরেক রকম গুদ-মাই দেখে আগে থেকেই চয়েস করে নিতে পারে। এক্ষেত্রেও হয়েছে তাই।
তিনকোনা মাপের ফুলে উঠা গুদ, পাপড়ির মাথা দুটো জড়ো হয়ে অল্প মাথা বের করে থাকা, ক্লিটের অংশ আলাদা করে থাকা.....এমন গুদ আর যাই হোক.... তুলনার বাইরে। আরেকটা ব্যাপার খেয়াল করলো রাশেদ। গুদের চেরা থেকে খুবই অল্প রস বের হয়েছে। মনে হচ্ছে চোখের ড্রপের মতো ক্রিস্টাল ক্লিয়ার কিছু লিকুইড। তবে, আটকে আছে কিছুতে, পুরোপুরি বের হতে পারছে না। আঙুল নিয়ে গুদের চেরা ফাঁক করে দিতেই রসের বান বুঝা গেল। গুদের ঠোঁট দুটো একটু আলগা করতেই রাশেদ দেখতে পায় রসে থই থই। রাশেদের আঙুল গুদে ছোঁয়ানোর সাথে সাথে একটা ঝাঁকুনি দেয় আসমার শরীর। একটা আঙুল নিয়ে চেরার ফুটোতে ঘষতেই আসমা আরো বেশী কাপতে থাকে আসমা। রাশেদ তার আঙুল দিয়ে আস্তে আস্তে গুদে ঘষা, ক্লিট ঘষা গুদের ফুটো বের করা অতপর ঘুদের ভেতরে আঙুল ঢুকিয়ে দেয়। আসমা যেন আর সইতে পারে না। আহহহহহ......রাশেএএএএদ বলে মৃদু আওয়াজে শিৎকার দেয়। রাশেদের ভালো লাগে খুব। প্রথমবার এমন কাজ করছে বিধায় তারও কিছুটা নার্ভাস লাগে। তবে, আস্তে আস্তে তার হাতের কাপনও থেমে যায়। শান্ত হাতেই রাশেদ গুদি আঙলি করে। গুদের গভীরতা যাচাই করে নেয়। জি-স্পটে আঙুল নিয়ে বুঝে ফেলে....এই গুদ ব্যবহার হয়নি তেমন। যা হয়েছে তাতে ব্যবহার বলা চলে না। আনকোরা না হলেও আনকোরা অবস্থা। এমন গুদ যদি সে মারতে পারে....এমন ভাবনা আসতেই তার বাড়ার মাথায় চিন চিন করে উঠে। মনে হয় যেন এখনি কিছুতে ঢুকাতে পারলে আরাম পেতো। কিন্তু এখন তো আর তা সম্ভব নয়। ফলে হাতে থাকা ৫ মিনিট সে কাজে লাগায় অন্যভাবে। রাশেদ এক হাতে গুদে আর এক হাতে মাইয়ে আদর মাখাতে থাকে। আসমা সেই সুখে চরম অবস্থায় পৌছে যায়। আর কিছুক্ষণ এভাবে চললে আসমা অরগাজমের সাধ পেয়ে যাবে। কিন্তু রাশেদ যে অন্য প্ল্যান করে ফেলেছে। আসমার অরগাজম এখন করানো যাবে না। অকেও ৩ দিনের অভুক্ত রাখতে চায় সে, যাতে আসল কাজের সময় তা ভালো রকম উপভোগ করা যায়।
একটা ব্যাপারে রাশেদ নিশ্চিত হয় যে, আসমাকে জোর করে কিংবা কিছু খাইয়ে তারপর বশ করতে হবে না। তাই সে সিদ্ধান্ত নিয়ে নেয়, আসমার সাথে সজ্ঞানেই সম্ভোগে মিলিত হবে। এক্ষেত্রে প্লট তো তৈরী হয়েই আছেন দেখছে সে।
আসমাকে অরগাজমের আগ মূহুর্তেই ছেড়ে দিবে সে। তাই গুদ ও মাইয়ে আদর মাখানোর সাথে আরো একটা কাজ করতে চায়। মাই থেকে একটা হাত ক্ষনিকের জন্য সরিয়ে নিজের পাজামার চেইন খুলে বাড়াটাকে উন্মুক্ত করে। এরপর বাড়া দিয়ে গুদে ঘষতে থাকে উপরে থেকে নিচে। একদম ধীর ও স্থির লয়ে সে এ কাজ করে। ওপর হাতে মাই মলছে। এরপর আস্তে করে ঠোটের উপর তার ঠোট নিয়ে যায়। লিপলক করে নেয়। এতে আসমার রেসপন্স পেয়ে চুষতে থাকে পাতলা আবরনে ঢাকা ঠোটগুলো।
হাতে আছে আর ৩ মিনিট। এই ৩ মিনিট ধরে সে ত্রিমুখি কাজ চালায়। তারপর আস্তে আস্তে এক এক করে নিজেকে নিবারন করে। প্রথমে মাই মলা বন্ধ করে। এরপর বাড়া ঘষা বন্ধ করে। পাজামার চেইন লাগিয়ে আসমার কাধের দুপাশে ধরে তাকেও উঠে দাঁড় করায় কিস করা অবস্থাতেই। এরপর ঠোটের চোষা বন্ধ করে আস্তে আস্তে সরে দাঁড়ায় দুজন। আসমা তখনও চোখ বন্ধ করে আছে। এরপর আসমার চিবুকে ধরে ডাক দেয় রাশেদ।
রাশেদ- ভাবি, চোখ খুলো।
আসমা চোখ খুরে ঠিকই। পরক্ষণেই রাশেদকে জড়িয়ে ধরে। ফিস ফিস করে বলে- আরো চাই আমার। এখনই বন্ধ করলে কেন?
রাশেদ- চিন্তা করো না লক্ষিটি। আর তো মাত্র ৩ দিন। এরপরই তোমার সব আবদার রাখা হবে। একটু তো ধৈর্য্য ধরতে হবে।
আসমা- আমি পারছি না রাশেদ। কিছু একটা দরকার এখনই। তুমি কি বুঝতে পারছো? আমি দাঁড়াতে পারছি না। শরীর কেমন করছে।
রাশেদ- লক্ষিটি প্লিজ। আস্তে আস্তে ধাতস্ত হয়ে নাও। আজ সম্ভব নয়।
টেবিলে রাখা পানি ভর্তি গ্লাস বাড়িয়ে দেয় আসমার দিকে। আসমা পানিটুকু খেয়ে নেয়। এরপর ওয়াশরুমে যেয়ে হাতমুখ ধুয়ে নিতে বলে।
আসমা- যাচ্ছি। ফ্রেশ হয়ে আসি। তবে, আমি কিন্তু আর এই প্যান্টি ও ব্রা পরছি না। এভাবেই ব্রা প্যান্টি ছাড়া থাকবো এই ৩ দিন। তুমি ধৈর্য্যরে পরীক্ষা নেয়ার পর নিজ হাতেই পরিয়ে দিবে।
রাশেদ মনের তৃপ্তি নিয়ে বলে- শোন লক্ষিটি। আমিই পরিয়ে দেব। নিজে কিনে আনা ব্রা আর প্যান্টি। ঠিক আছে? রাজি?
আসমা- আচ্ছা রাশেদ? যদি বাচ্চা এভাবেই আসে, তাহলে আর ঐসব সাধনার কি খুব দরকার আছে?
রাশেদ মনে মনে আরো বেশী তৃপ্তি পায়। সে ভাবে যে, মাল নিজেকে ধরা দিয়েই দিয়েছে। আর চিন্তা নাই। এখন যৌথ উদ্যোগ নিয়ে কাজ করা যাবে।
রাশেদ- এখন তো তাই মনে হচ্ছে। তবে, আমার সন্তান তোমার পেটে ধারণ করতে সমস্যা নাই তো? আর বস যদি জেনে যায় কোনভাবে?
আসমা- তোমার বস জানবে এসব ঐ সাধনারই ফল। কিন্তু তুমি আর আমিই তো জানবো কি হচ্ছে। আমি ফ্রেশ হয়ে আসি। এই কথাই থাকলো। সাধনার বিষয়টুকু স্রেফ তোমার বসের জন্য।
আসমা ওয়াশরুমে চলে যায়। এদিকে, রাশেদ টেবিলে পড়ে থাকা প্যান্টি আর ব্রা দুইটা তুলে নিয়ে নিজের থলেতে পুরে রাখে।
পকেট থেকে মোবাইল বের করে তারেককে টেক্সট করে- বস, অল ইজ ডান ফর নাও। প্লিজ বস, কাম হেয়ার।
টেক্সট পেয়ে তারেকও মিনিটের মধ্যে রুমে ঢুকে। এর মধ্যেই আসমা বের হয় ওয়াশরুম থেকে।
কথা শুরুর পরে রাশেদ এমন একটা পদ্ধতী নেয়, যাতে আসমাও কিছুটা ঘাবড়ে যায়। কিন্তু পরক্ষণেই রাশেদের বুদ্ধিমত্তার পরিচয় পায়।
রাশেদ- বস, আপনাকে একটা ব্যাপার লুকিয়ে ছিলাম। কিছুটা সংশয় আর কিছুটা নিজে থেকে শিওর হওয়ার জন্য বলিনি। আমি জানিনা আপনি কি বলবেন বা ফিল করবেন।
তারেক- বলো রাশেদ। চিন্তা করোনা এতো। কি বলতে চাও বলো। খারাপ সংবাদ নয় তো? সাধনা করা যাবে তো?
রাশেদ- না না বস, এসব না। বরং খুশীর খবর এই যে, আপনি আর ভাবি দুইজনেই সাধনার জন্য উপযুক্ত আছেন। বরং বেশী পরিমানেই উপযুক্ত.... হেহেহে। তবে, যা লুকিয়েছি তা না বললে একটা অপরাধবোধ থেকে যাবে। বস, আমি ভাবির সাথে আলাপ করে অনেক দরকারী তথ্য জেনেছি। সাথে করে ভাবির শরীরের বিশেষ অঙ্গও আমাকে পরীক্ষা করতে হয়েছে। তাতে ভাবি একশ’ তে একশ’ মার্ক পেয়ে পাশ করেছেন। উনার শারীরিক অবস্থা একদম পারফেক্ট বাচ্চা নেয়ার জন্য। বাকি শুধু একটি টেস্ট। আপনাকে আবারো সিমেন টেস্ট করাতে হবে। পরিমান জানতে হবে আমাকে। কতো পারসেন্ট আছে বর্তমানে। যেহেতু হাতে আরো ৩ দিন পেয়েছি, এর মাঝেই টেস্ট করিয়ে রিপোর্টটা আমাকে দিতে হবে। এবং আরো একটা ব্যাপার। আমি কিছু নাম বলবো, এগুলো আপনাকে খেতে হবে। নিয়মও বলে দিবো। বলেন বস। আমার কথায় বা কাজে আপনি কি রাগ করলেন?
তারেক উচ্চ হাসি দিয়ে এবং খুশী গলাতেই- রাশেদ, তুমি আমাকে আশান্বিত করেছো। তোমার কথা যদি সত্যি হয়, তাহলে আমি আমার স্বপ্ন পূরণ করতে পারবো। তুমি কি করলে-না-করলে তাতে আমার কোন আপত্তি নেই। তোমার ভাবিরও আই থিংক আপত্তি ছিল না পরীক্ষার সময়।
রাশেদ- না বস। বরং ভাবি তো খুব হেল্পফুল। একটা কথা বলে রাখি। আজ থেকে কিন্তু আপনার স্মোকিং বন্ধ। মদও খেতে পারবেন না কিছুদিন। রাজি?
তারেক- ডান! আর ছুঁবই না সিগারেট-মদ।
রাশেদ- কাগজ কলম নিন। লিখেন।
তারেক কাগজ আর কলম নিয়ে লিখতে থাকে।
রাশেদ- সকালে ঘুম থেকে উঠে খালি পেটে হালকা গরম পানিতে একটু লেবুর রস মিশিয়ে নিতে হবে। এরপর তাতে ২ চামচ মধু মেশাতে হবে। তারপর একটা রসুনের কোয়া মুখে চিবিয়ে সেই পানি দিয়ে গিলে নিতে হবে। তার পর নাস্তায় একটি সেদ্ধ ডিম। শেষে এক গ্লাস গরম দুধ খেতে হবে। আর রাতে শোয়ার আগে এক গ্লাস গরম দুধে ২ চামচ মধু মিশিয়ে খেতে হবে। নাস্তায় সেদ্ধ ডিমের সাথে সালাদ খাওয়া যেতে পারে। সাথে করে ডালিমের জুসও রাখলে বেশী উপকার পাওয়া যাবে। দুপুরে ভাতের পরিমান কম, সবজির পরিমান বেশী খেতে হবে। সবজির ক্ষেত্রে সবুজ শাক সবজি, টমেটো থাকলে ভালো। রেড মিট পারলে এভয়েড করা ভালো। আরো ভালো হবে আপাতত কোনধরণের মাংস না খেলে। খাবারের মেন্যুতে অবশ্যই মাছ থাকতে হবে। দুধ চা ছেড়ে গ্রিন টি খাওয়া শুরু করতে হবে। জাংক ফুড খাওয়া বাদ দিতে হবে। দিনের বেলাতে অফিসে থাকাকালীন বাদামসহ ড্রাই ফ্রুটস রাখতে হবে। একটু পর পর অল্প করে করে খেতে হবে। সেটা বাসায়ও খাওয়ার অভ্যাস করতে হবে। আপাতত ব্যাস। এই টুকু মানতে হবে। তবে আজীবন মানলে সবচেয়ে ভালো।
তারেক- ওরে বাপ রে। শুনতে তো ভালোই লাগছে। কিন্তু নিয়ম পালনে কতটুকু কি পারি দেখা যাক। তবে, রাশেদ। আমি খুবই ডিটারমাইন্ড। একটা বাচ্চার জন্য তুমি যদি আমাকে বিষও দাও আমি তাই খাবো।
রাশেদ- খুবই ভালো হবে যদি নিয়ম মানতে পারেন। ভাবির জন্যও নিয়ম আছে। তবে তা বসের মতো নয়। ভাবির নিয়ম খুবই সহজ। সকালে-বিকালে দু’বেলা হাটার অভ্যাস গড়ে তোলা। যদি জিমে ভর্তি হোন তাহলে একবেলা জিম, আরেক বেলা শুধুই হাটা। পরিমিত আহার। সেটা জিমের ট্রেইনারই বলে দিবে।
আসমা- (হেসে) কেন রাশেদ? আমি কি মোটা হয়ে গেছি? আর তাছাড়া আমার হাটার অভ্যাস অনেক পুরোনো। আমি নিয়মিত সন্ধ্যার পর হাটি আধাঘন্টা।
রাশেদ- (সাহস পেয়ে মশকরা করে) আপনি মোটা নাকি সেক্সি তা তো দেখে ফেলেছি। বরং এই নিয়ম মানলে আপনাকে হারানোর সাধ্য পায় কে?
তারেক- রাশেদ, তুমি যেভাবে বলবে আমরা দুইজনই সেভাবেই মানবো। তুমি নিশ্চিন্তে থাকো।
রাশেদ- বস, আজ রাতের কথা মনে আছে তো? ৯টার আগে সবাইকে পাঠিয়ে দিবেন অন্য কোথাও। তবে, এক সপ্তাহ নয়, দিন একটু বাড়তি লেগে যাবে। ১৫ দিনের মতো। আমি এই ১৫ দিন আপনার বাসাতে থাকবো। কাজ শেষে তারপর আমার বিদায়।
তারেক- রাশেদ, প্লিজ। এভাবে বলছো কেন? তুমি ১৫ দিন না প্লিজ। কোন সুখবর পাওয়ার আগ পর্যন্ত তুমি আমাদের সাথেই আমাদের বাসায় থাকবে। আর বস বস না করে আমাকে তারেক ভাই বলবে প্লিজ। ওহ, আরেকটা কথা। বাসাতে তো আর কেউই নেই। শুধু এক কাজের সহকারী ছাড়া। এটা ব্যাপার না। ওকে দিন পনেরোর জন্য বাড়িতে পাঠিয়ে দিবো। আর কেউই নেই বাসায়।
রাশেদ- তাহলে তো বেশ হয় তারেক ভাই। আমি আছি আপনাদের সাথে যদি কোন প্রব্লেম না হয়। যতদিন কোন খবর না আসে (আড়চোখে আসমাকে দেখে নেয় রাশেদ, আসমার চোখে মুখে আনন্দ এই কথা শোনার পর)।
আসমা- রাশেদ, থ্যাঙ্ক ইউ। (একটা সাহসিক কাজ করে নেয় এই সুযোগে আসমা) রাশেদ, আমার শরীর পরীক্ষার সময় তুমি আমাকে বলেছিলে যেন তোমাকে বন্ধু ভাবি। তাতে আমার পরীক্ষার কাজ সহজ হয়েছে। এবার প্লিজ তুমিও আমাকে বন্ধু ভেবো। না হয় আড়ষ্টতা কাটবে না। ভাবি ভাবি বলে সম্বোধন করলে কাজে একটা বাধা থাকবে। ফ্রি হয়ে নিলে সমস্যা নেই।
তারেক- খুবই সুন্দর প্রস্তাব। রাশেদ মিয়া, হে হে হে....সম্পর্ক তো বদলে গেলো। ছিলে ছোট ভাই, এখন তো হয়ে গেলে বউয়ের বন্ধু মানে শ্যালক। হা হা হা হা।
সবাই এই কথা শোনে হেসে উঠে। শুধু তারেক জানলো না কি ষড়যন্ত্রে সে পা দিল।
রাশেদ- তাহলে এখন উঠি তারেক ভাই। ভাবি আমি আসছি এখন। রাতে দেখা হচ্ছে। ঠিক ৮ টা ৪৫ মিনিটে গেইটে থাকবো।
রাশেদ বিদায় নিয়ে বের হয়ে পড়ে। তার এলাকায় বন্ধু স্থানীয় একজন হোমিওপ্যাথির ডাক্তার আছে। তার সাথে দেখা করতে হবে। বীর্যের ঘনত্ব ও পরিমান বাড়ানোর একটা ঔষধ নিতে হবে।
[+] 5 users Like ehsan.abed84's post
Like Reply
#3
হোমিও ঔষধের ব্যাপারে রাশেদের একটা বিশ^াস অনেক আগে থেকে। বিভিন্ন আর্টিক্যাল পড়ে বেশ তথ্য জেনেছে সে এতোদিন। তাছাড়া, বছর পাঁচেক আগে তার খালু সম্পর্কীয় এক নিকট আত্মীয় চিকিৎসা নিয়ে সফলতা পান। এই ডাক্তারের কাছেই নিয়ে এসেছিল সে। খালুরও বীর্যের ঘনত্ব আর পরিমানের দরকার ছিল।
চেম্বারে ঢুকে ডাক্তারকে দেখতে পায়। পাশে বসা ২ জন রোগী। তাকে দেখে ইশারায় বসতে বলে ডাক্তার। রোগীদের বিদায় করে কুশল বিনিময় সারে দুজন। এরপর মূল কথা আসে রাশেদ।
রাশেদ- ডাক্তার সাহেব, আপনি তো জানেন। আমি নানা সময় নানা জনেরই উপকার করেছি। আপনার কাছেই এসেছি খালুকে নিয়ে এরআগে। দুর্দান্ত কাজ হয়েছে। আপনার কল্যাণে খালু আজও সুখ পাচ্ছে। এবার সেরকমই একটা সমস্যা নিয়ে এসেছি। যার জন্য নিবো, তিনি নিজেও আসলে জানেন না আদতে বীর্যের ঘনত্ব কেমন বা সময় ধরে রাখার ক্ষমতা কতটুকু।
ডাক্তার- বুঝতে পেরেছি। নিশ্চয় পেশেন্ট বিয়ে করবেন সদ্য। তার বিয়ে ঠিক হয়েছে, রাইট?
রাশেদ- আ্যা?.....হ্যা হ্যা। একদম ঠিক কথা।
ডাক্তার- বিয়ের আগে যদি কারো সেক্স অভিজ্ঞতা না থাকে তাহলেই এমন চিন্তা শুরু হয়। আর এমন চিন্তা থেকেই একটা মনরোগের স্থায়ীত্ব পায়। যার ফলে কেউ যদি পারফেক্ট সেক্স পার্টনার হয়ও, সেই দুশ্চিন্তার কারণে তার সেক্সলাইফ দুর্বিসহ হয়ে উঠে। এক্ষেত্রে দুটোই পথ। প্রথমটি হলো- তাকে কনভিন্স করা এই বলে যে, আপনি যদি সেক্সের পর বুঝেন যে আপনার মাঝে কোন কমতি আছে। তাহলে চিকিৎসা করা যাবে পরবর্তীতে। তার আগ পর্যন্ত এ ব্যাপারটা মাথা থেকে ঝেড়ে ফেলুন। আর তাতে যদি কাজ না হয় তাহলে দ্বিতীয় পদ্ধতি- তা হলো একদম পাশর্^প্রতিক্রিয়া ছাড়া কিছু মেডিসিন। যা ওনার সেক্স টাইম বাড়াবে। আর বীর্যের ঘনত্বও থাকবে। তবে, ঔষধ ছাড়া কাজ হলেই বেশী ভালো। এসব কেইসে একটাই ফল পাওয়া যায়, মনোরোগ। সেক্সের আগেই মনোরোগ পেয়ে বসে। আর কিছু না। আমি ঔষধ দিয়ে দিচ্ছি। যদি প্রয়োজন পড়ে তখন খেতে বলবেন।
ঔষদ বানানোর পর- এই শিশির ঔষধটা খেতে হবে প্রতিদিন সকালে ও রাতে। ২ চামচ নিয়ে এক গ্লাস পানিতে মিশিয়ে খেতে হবে। আর এই শিশির ঔষধ খেতে হবে শুধুমাত্র সেক্সের আধাঘন্টা আগে। প্রতিবার একসাথে ৭টি বা ১০টি গুলি খেতে হবে। এগুলো খেয়ে তো অবশ্যই পল পাবে। তবে, একদিন খাওয়ার পর চাইলে বন্ধ করেও দিতে পারেন। মনে কনফিডেন্স চলে আসলে দেখবেন ঔষধের আর প্রয়োজন পড়বে না।
রাশেদ- অনেক ধন্যবাদ আপনাকে। তা আপনার আর খবর বলুন। মাসি মা, বৌদি সবাই ভালো তো?
ডাক্তার- সবাই ভালো আছেন- বলতে হয় দাদা। তাই বলি সবাইকে। কিন্তু সত্যি কথা হলো- আমি ভালো নেই। আপনি তো কামরুপ কামাইক্যা থেকে দীক্ষা নিয়েছেন। আপনার সাথে এই নিয়ে আমি আলাপ করবো। তার আগে বাসায় মা ও বৌয়ের সাথে একটু বুঝে নেই। মনে হচ্ছে আপনি পারবেন সাহায্য করতে।
রাশেদ- আচ্ছা, দাদা, পরের টা পরে দেখা যাবে। এবার একটু হিন্টস দেন। আমিও একটু জেনে রাখি। পরে কাজে লাগি বা না লাগি। কোন পরামর্শও দেয়া যায় কি না শুনে দেখি।
ডাক্তার- বেশ, আপনাকে তাহলে বলি একটু। সময় আছে তো?
রাশেদ মোবাইলে সময় চেক করে নেয়। দুপুর এখন। একটু পরেই ২টা বাজবে। তার আগে ডাক্তারকে সে সময় দিতেই পারে। আপাতত তাড়া নেই।
রাশেদ- দাদা, বিস্তারিত বলুন। সময় আছে আমার। একসাথেই বের হবো। আপনি লাঞ্চে যাবেন তো? তখন একসাথেই বের হবো। কথা শেষ করেন।
ডাক্তার- ধন্যবাদ দাদা। শুনুন তাহলে। বেশ ৩ বছর হয়ে গেছে। একটা সমস্যা দিন দিন বাড়ছেই। আর এতে করে আমার ততপারিবারিক জীবন পুরাই যেন দুর্বিসহ হয়ে উঠেছে। প্রায় ৫ বছর আগে আমাদের বাসার উপরের ফ্ল্যাটে একজন চিত্রশিল্পী ছিলেন। আমাদের পরিবারের সঙ্গে উনার খুব ভালো সম্পর্ক গড়ে উঠে। আমার মা উনাকে আপন ভাইয়ের মতোই দেখতেন। আর আপনার বৌদিও তার কথা বলা বা ছবি আকার বেশ ফ্যান হয়ে পড়ে। বয়স তেমন বেশী না, আবার কমও নয়। এই ধরুন ৫০ কিংবা ৫২ হবে। ২ বছর এভাবেই কাটে। আপনার বৌদি তো সময় পেলেই উনার কাছে যেয়ে গল্প শুনতেন। মাও থাকতেন। কখনো ছবি আঁকা আবার কখনো গল্প শুনতেন। হটাৎ করে একদিন কাউকে কিছু না জানিয়ে ইনি বাসা ছেড়ে চলে যান। কেউই তাঁর খোঁজ জানে না। তার এভাবে চলে যাওয়াতে মা ও আমার স্ত্রী একটু মুষড়ে পড়ে। সমস্যা তখন থেকে বাড়তে থাকে অল্প অল্প করে। প্রায়ই আমার স্ত্রী স্বপ্নে উনার নাম ধরে ডাকে। আর হাসে, কথা বলে। দিনের বেলাতেও সে উনার ছায়া দেখতে পায়। উনাকে সে নাকি অনুভব করে। আশেপাশেই আছেন। মা প্রথম দিকে একটু মন খারাপ করলেও ধীরে ধীরে মা ভুলে যায়। কিন্তু আমার স্ত্রী ভুলতে পারেনি। আসলে খুব বেশী ভক্ত ছিল সে। আমি অনেক সাইক্রিয়েটিস্ট দেখিয়েছি। কাজ হয়নি। দিন দিন যেন বাড়ছে। আজ সকালেও আপনার বৌদি দেখি বারান্দায় দাঁড়িয়ে খিলখিলিয়ে হাসছে আর কথা বলছে। জিজ্ঞেস করতেই মুখ শুকিয়ে তাকায়। কিছু না বলেই দ্রুত ঘরে ঢুকে পড়ে।
একটা ইনফরমেশন আপনাকে দেই। তা হলো আমি এই ঘটনাগুলো শুরুর প্রায় ৬ মাস পর খোঁজ করতে শুরু করি। ভদ্রলোক কোথায় গেলেন বা কোথায় আছেন এখন। যতদূর জেনেছি, উনি ছিলেন একটি ফ্রড চক্রের সদস্য। আমাদের এখান থেকে চলে যান জরুরী খবর পেয়ে। শুনেছি কোন এক ফ্রড কেইসে জেলে যান। এরপর সেখানেই হার্ট এটাকে তিনি মারা গেছেন। তার দ্রুত চলে যাওয়ার কারণই ছিল এই গ্রেপ্তার এড়ানো। এসব নিয়ে পত্রিকায়ও বেশ কয়েকটি সংবাদ ছেপেছে। আমার সন্দেহ হচ্ছে, তার মৃত্যুর পর তার আত্মার কোন দোষ থাকতে পারে আমার স্ত্রীর উপর। যদিও আমার মতো একজনের মুখে এগুলো শুনে আপনার হয়তো হাসি পাবে। তাও দাদা। এসব কিন্তু সত্যি। আছে এমন দূষিত আত্মা। যাদের মৃত্যু হয় অপঘাতে কিংবা অতৃপ্তি নিয়ে মারা যাওয়া। আমার এখন দৃঢ় বিশ^াস। লোকটি তার জীবনের অতৃপ্তি নিয়ে মারা গেছে। এই ৫০/৫২ বছরেও সে ছিল অবিবাহিত। এর মাঝে এমন অকষ্মাৎ মৃত্যু।তার কারণেই আজ আমার এই অবস্থা।
রাশেদ- দাদা চিন্তা করবেন না। আমি আপাতত এ বিষয়ে কোন কাজে এগুবো না। আপনার পক্ষ থেকে বলার পরই আমি আগাবো। তার আগে আমার একটা কথা রাখবেন। আপনি বাসায় যেয়ে মাসিমার সাথে আলাপ করে নিবেন। এর সাথে আমাকে কিছু ডকুমেন্ট আজকেই পাঠাবেন। বৌদিকে এ পর্যন্ত যে ক’জন ডাক্তার দেখিয়েছেন তার সবগুলো প্রেসক্রিপশনের কপি।
ডাক্তার- কপি তো এখনই দিতে পারবো। চেম্বারেই আছে। আমার ফাইলে।
রাশেদ- বেশ, তাহলে তো খুবই সহজ হলো। আমাকে কপিগুলো দিন। আমি এগুলো দেখে আপাতত একটা ধারণা নেই। এ কাজ আমার পক্ষে সম্ভব না কি ডাক্তারি চিকিৎসাতেই হবে। আমাকে বুঝতে দিন একটু।
ডাক্তার ড্রয়ার থেকে ফাইল বের করে গোটা ফাইলটাই দেয় রাশেদের হাতে।
রাশেদ ফাইল নিয়ে নিজের মোবাইল নাম্বার কাগজে লিখে দেয়। পরে ধন্যবাদ জানিয়ে বের হয় বাসার উদ্দেশ্যে। ডাক্তারের সাথে একসাথে বের হওয়ার কথা থাকলেও ডাক্তারের স্ত্রীর চেহারা মনে ভাসতেই যেন রাশেদ একটু তাড়া পায় মনে। একই এলাকাতে বাসা হওয়ার সুবাদে দু’একবার দেখা হয়েছে ডাক্তার ও তার মায়ের সঙ্গে। কলকাতার টিভি সিরিয়ালগুলোর চরিত্রের মতো দেখতে হট আর লাস্যময়ী এই বৌদি।
বাসায় এসে গোসর সেরে নেয় রাশেদ। মা ভাত বেড়ে আগেই রেখেছিলেন টেবিলে। দ্রুত খেয়ে উঠে রাশেদ। প্রেসক্রিপশনগুলো তাকে দেখতেই হবে। কি এমন ঘটলো ঐ বৌদির সাথে?
নিজের রুমে এসে একটা সিগারেট ধরিয়ে ফাইলটা নিয়ে দেখতে থাকে। কাগজে লিখা অনুযায়ী বৌদির নাম চিত্রা ঘোষ। বয়স হিসেব করলে আজ সে ত্রিশ বছর বয়সের। ডাক্তারের নাম সৌমেন্দ্র ঘোষ। ডাক্তারের বয়স জানা না গেলেও আনুমানিক বলা যায়। ৪০ এর মতন হতে পারে। তাও শিওর হওয়া যাবে পরে।
ফাইলে ৩জন ডাক্তারের প্রেসক্রিপশন। সবগুলোতে মেডিসিনের নাম ভিন্ন হলেও রোগের লক্ষণের নাম ছিল কমন। তিনটাতেই একটাই নাম। সে অনুযায়ী রাশেদ দ্বারস্থ হয় গুগল মামার। ল্যাপটপে বসে গুগল ঘাটাঘাটি করে যা জানলো, তাতে আবারো মনের মাঝে একটা শিহরণ জাগলো। গুগল মামার তথ্য অনুযায়ী- কেউ যদি কারো প্রতি প্রবল আকর্ষণ বোধ করে। মানে, তাকে কাছে পাবার, আপন করে পাবার। একান্ত আপন করে। যাকে যৌন আকর্ষনও বলা চলে। ক্রাশ খাওয়ার লক্ষণ। তবে এক্ষেত্রে নরমাল ক্রাশ খাওয়ার চেয়ে সিমড্রোম একটু বেশী পর্যায়ে চলে যায়। মূলত যৌন জীবনে অসুখিরা এমন আকর্ষন ফিল করে থাকে। আবার ভিন্ন ভিন্ন কেইসে ভিন্নরকমও হয়। আমাদের এই দেশে এখনো এসব ব্যাপার খোলাসা হয়নি। আদতে অনেকে জানেই না যে সে যৌন জীবনে তৃপ্ত কি না। কিংবা তার চাওয়া কতটুকু। নিজে ডাক্তার হলেও স্ত্রীর এই ব্যামো সে ধরতে পারেনি। ৩০ মিনিট ঘাটাঘাটির পর রাশেদ মোটামুটি শওির হয়ে যায়। চিত্রা বৌদি অসম্ভব রকমের ক্রাশড লোকটির উপর। যার কারণে তীব্র আকর্ষনবোধ থেকে সে সবসময় হেলুসিনেশনের মধ্যে দিয়ে লোকটিকে ফিল করে। তার হাসি আর কথা বলার ধরন শোনে বোঝা যায় যে, সে কতোটা তীব্রভাবে লোকটাকে কাছে চায়। যাক, এই কেইসও কিভাবে সমাধান করা যায় সে পথের সন্ধানেও অনেক তথ্য গুগল মামা তাকে জানিয়ে দেয়। এক্ষেত্রে একজনের মোহ কাটাতে আরেকজনকে সেই স্থানে বসতে হবে। আর এজন্য সময় প্রয়োজন। তবে সবচেয়ে ভালো দিক হচ্ছে- মোহ কেটে স্থলাভিষিক্ত হলে আগের চেয়ে পরের টার রেশ হালকা থাকে। ধীরে ধীরে রোগী স্বাভাবিক হতে থাকে। হেলুসিনেশন কেটে যায়। এ ব্যাপারে আরো বিষদভাবে জানা যাবে। সেই মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার বন্ধুর মাধ্যমে আবারো সাহায্য নেবে বলে ঠিক করে রাশেদ।
............................................(চলবে)
Like Reply
#4
Valo suru
Best of luck
Like Reply
#5
very nicely done bhai ......let's see whats in the future......anek bachar baap hobe mone hoche
Like Reply
#6
অসাধারন শুরু, আসা করি নিয়মিত আপডেট দিবেন।
Like Reply
#7
just wow
need regular update
[+] 1 user Likes হজবরল's post
Like Reply
#8
শুরুটা বেশ সুন্দর।লেখার বাঁধুনিটাও ভালো।নিয়মিত আপডেট দিয়েন।
Like Reply
#9
Nyc start ... Darun hocche .....
[+] 1 user Likes dreampriya's post
Like Reply
#10
Heart 
সবাইকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। কমেন্ট ও রেপু দিয়ে পাশে থাকবেন। শিগগিরই আরো একটি আপডেট আসতে চলেছে। আশা করছি ভালো লাগবে। প্রথম দিকে বানানে অসংখ্য ভুল ছিল। এবার সেই দিকটা খেয়াল রাখবো। সবাইকে ধন্যবাদ।
[+] 1 user Likes ehsan.abed84's post
Like Reply
#11
Heart 
ল্যাপটপ অফ করে উঠে পড়ে রাশেদ। ঘড়িতে বিকেল ৪টা। রাশেদের হাতে আপাতত আরো ৪ ঘন্টার বেশী সময় আছে। আপন মনে পরিকল্পনা সেটে রাতের প্রস্তুতি ঠিকঠাক মতো সেরে নিচ্ছে রাশেদ। যেহেতু আজ প্রাথমিক শুরু, সেই অনুযায়ী কাজ। মূল কাজ তো তিনদিন পর। সত্যি কথাটি হলো আজ রিহার্সেল সেরে নিবে রাশেদ।
হঠাৎই ভাবলো- এক কাজ করা যায়। ঐ ডাক্তার বন্ধুটিকে আরেকবার জ¦লানো যায় এখন। চিত্রা বৌদির কেইসটা স্টাডি করা দরকার। জটিল বিষয় হলে তাতে তার নাক গলানো কাম্য নয়। বুঝে শুনে হাত বাড়াতে হবে কাজে। সব কাজ তো আর তাকে দিয়ে হবে না। আর এই লাইনে একদম আনকোরা সে। শুধুমাত্র মগজ খাটিয়ে পটু হতে হবে।
মোবাইল হাতে নিয়ে ফোন দেয় ডাক্তার বন্ধুটিকে। চেম্বারে নেই, বাসায় যেতে বললো। ওর বাসায় যেতে প্রায় ৩০ মিনিট লেগে যাবে। ঘড়িতে ৪টা ২০ বাজে। তৈরী হয়ে নিয়ে বের হয়ে পড়ে রাশেদ। রিক্সা নিয়ে চলে যায় বন্ধুর বাসায়। ১০ তলা বিল্ডিংয়ের তিনতলায় থাকে তার বন্ধুটি। কলিংবেল চাপতেই কিছুক্ষনের মধ্যে এসে একটি ১১/১২ বছরের মেয়ে দরজা খুলে দেয়। তাকে ড্রইং রুমে বসতে বলে মেয়েটি চলে যায় বাসার ভেতরে। মিনিট ২ এর মাঝে সেই বন্ধুর কথা শুনতে পায় রাশেদ। ভেতরের রুম থেকে আসছে। কথোপকথনে বুঝা যাচ্ছে স্বামী-স্ত্রী’র মাঝে কিছু ঝগড়া চলছে।
বন্ধুর স্ত্রী- কতা শেষ হয়নি আমার। যাচ্ছো কই?
বন্ধু- আহা আস্তে! শেষমেষ এখানেও? আমার গেস্ট এসছে। তার সামনে আবার শুরু করে দিও না প্লিজ। আমার আর ভালো লাগেনা এসব। দিন দিন এই তর্কতর্কির পরিমাণ বেড়ে যাচ্ছে।
বন্ধুর স্ত্রী- ওহহো, তোমার গেস্টের সামনে ইজ্জত রাখতে হবে, আর আমার গেস্টের সামনে যে ঐদিন কীর্তিটা করেছো....তার হিসেব আলাদা?
বন্ধু- আচ্ছা সরি, প্লিজ। একটু বিরতি নাও। আসো, পরিচয় করিয়ে দেই। আমার বন্ধু রাশেদ। ওহ হ্যা, ভয় পেওনা ওর বেশভুসা দেখে। বাবু এখন সাধুবাবা। আগে ছিলেন টেক এক্সপার্ট। হঠাৎ করেই যে কি হলো ওর। উধাও। অনেক দির আবারো উদয়, তবে টেক এক্সপার্ট থেকে সাধুবাবা।
বন্ধুর স্ত্রী- আস সালামু আলাইকুম। কেমন আছেন ভাইয়া? আপনার কথা অনেক অনেক শুনি ওর কাছ থেকে।
রাশেদ- (সালামের উত্তর দিয়ে) কি যে বলেন ভাবি।
বন্ধুর ন্ত্রী- আপনারা বসুন। আমি চা নিয়ে আসি। আপনার তো আবার চা অনেক পছন্দ। আপনার বন্ধু তো আপনার ব্যাপারে কথা জপে জপে আমাকে মুখস্ত করিয়ে দিয়েছে।
রাশেদ- প্লিজ ভাবি। খুব দরকার এখন এক কাপ চা। কষ্ট দেই একটু আপনাকে।
প্রতিউত্তরে একটা হাসি দিয়ে ভেতরে চলে যায় বন্ধুর স্ত্রী।
বন্ধু- বলো বন্ধু, আবার কি সমস্যা? এখন আবার কার উপকারে নামলে?
রাশেদ- বন্ধু, আসলে আমি জানি না আমি কি করছি। সত্যি বলছি। আমার দ্বারা কি আসলেই সম্ভব হবে কি না। তোমার সাহায্য লাগবে। সাথে আনা ফাইলটা এগিয়ে দেয় রাশেদ।
এই ফাইলের পেশেন্ট একজন ডাক্তারের স্ত্রী। হোমিওপ্যাথ চিকিৎসক। আমার এলাকার। আমাদের বাসায় যাওয়ার আগে পড়ে উনার চেম্বার আর বাসা। আজকে দুপুরে অন্য আরেকজনের কাজে গিয়েছিলাম সেই ডাক্তার দাদার কাছে। কথার পিটে কথা চলার মধ্যে জানতে পারি যে, ঐ দাদা একটা সমস্যায় রয়েছেন। জানতে চাইলাম। এই বলে রাশেদ তার বন্ধুটিকে হোমিওপ্যাথ ডাক্তারের ঘটনাগুলো খুলে বললো।
[+] 3 users Like ehsan.abed84's post
Like Reply
#12
এসব শুনে তার মেডিসিনের ডাক্তার বন্ধুটি কিছুক্ষণ ফাইলে চোখ বুলায়। ওহহো, ডাক্তার বন্ধুটির নাম বলা হয়নি। তার নাম সাজ্জাদ চৌধুরী। ফাইলপত্তর দেখে সাজ্জাদ চোখ তুলে রাশেদের দিকে তাকায়।
সাজ্জাদ- দেখো বন্ধু, লাইফে তোমাকে চিনেছি যতটুকু, তুমি হচ্ছো একটা ক্রেজি টেক লাভার। সেটা টেক ইনফো বা অন্য কিছু যা টেক রিলেটেডে। কিন্তু হঠাৎ তোমার এই পরিবর্তনের কারণ আমি জানি না। সে যাক গে, তোমার নেট সার্ফিং জ্ঞান টা জোস। যা যা ইনফোরমেশন কালেক্ট করেছো তার সবই ইম্পোরট্যান্ট এই কেইসে।
এখন ব্যাপার হচ্ছে একজন এক্সপার্ট কাউন্সিলর তোমাকে সেই চিকিৎসার ব্যাপারে জানাবেন। আমি চিকিৎসক হিসেবে যতটুকু বুঝতে পারছি, এটা মেডিসিনের নয়, মনের ঔষধে কাজে দিবে।
রাশেদ- বন্ধু, সাহায্য তো তুমি করবেই। এই লাইনে যেহেতু নেমেছি, তোমার সাহায্য নেবো প্রায় সব কেইসেই। তুমি কারো সাথে আলাপ করে দাও। আমি যেয়ে দেখা করবোক্ষন।
সাজ্জাদ মোবাইল হাতে নিয়ে একজনকে ডায়াল করে।
সাজ্জাদ- হ্যালো, শরীফ স্যার কি চেম্বার করবেন আজ? আমি ওনার ছাত্র, ডা. সাজ্জাদ চৌধুরী.... হে হে হে...ওয়ালাইকুম আস সালাম.....আচ্ছা......তাহলে একটা নাম লিখে রাখুন প্লিজ...হ্যা হ্যা....না আমার নাম না....লিখুন..রাশেদ...হ্যা...আমার বন্ধু.....আচ্ছা, আমি তাহলে স্যারকে ফোন দিয়ে শিওর করে নেই...রাখছি।
ফোন রেখে রাশেদের দিকে তাকায় সাজ্জাদ। এরই মাঝে চা নিয়ে সাজ্জাদের স্ত্রী শর্মিলা এসে ঢুকে রুমে। পেছনে আসে সেই ১১/১২ বছরের মেয়েটি। ওর হাতেও আরেক ট্রে, নানা ধরণের বিস্কুট আর কেক ভর্তি। রাশেদ মেয়েটির দিকে তাকালো। বেশ ভালো রকম ফুলকা স্বাস্থ্য। গোলগাল মুখ, ভারি শরীরে ভারি মিষ্টি মেয়েটি।
শর্মিলা- ভাইয়া, চা নেন। একটু মনে হয় দেরী করে ফেললাম।
রাশেদ- আরে ভাবি। দেরী কেন হবে। এই ফাঁকে আমরা আলাপ সেরে নিয়েছি। ভালোই হয়েছে। আরাম করে বসে চা খাওয়া যাবে।
শর্মিলা- রাশেদ ভাই তো আমাদের বিয়েতেও আসেননি।
রাশেদ- না ভাবি। সে সময় কি একটা কাজে ব্যস্ত ছিলাম, ওহ হ্যা...আমার বসের নতুন অফিস শুরু নিয়ে ভীষন ব্যস্ততায় গেছে। এজন্য আমি স্যরি। তবে, এখন থেকে নিয়মিত আসবো ভাবি। আসতে হবে আমাকে, আপনার স্বামীর কাছে আসাই লাগবে। নিয়মিত কাজ থাকবে। হে হে হে
সাজ্জাদ- কাজ না ছাই। সমাজের নাকি উপকার করে বেড়াবে। স্ত্রীর উদ্দেশ্যে বলে সাজ্জাদ।
রাশেদ তো মাঝে উধাও হয়ে গিয়েছিল। তোমাকে তো বলেছি আমি বেশ কয়েকদিন। এরপর নাকি ভারতে যেয়ে উনি সাধুবাবার দীক্ষা নিয়েছেন। তান্ত্রিক মশাই এখন ।
রাশেদ- না বন্ধু, তান্ত্রিক নয়। তুমি বলতে পারো ‘টেকন্ত্রিক’। প্রাকৃতিক তন্ত্রের সাথে টেকনোলজি আর মডার্ণ সাইন্স মিক্স করে আমি হয়েছি টেকন্ত্রিক। হা হা হা
শর্মিলা- ভাইয়া, জানি না ঠিক। তবে, আমার এসব তন্ত্রমন্ত্র বিষয়ে জ্ঞান খুব কম আর বিশ^াসও করি না। তবে, আপনার ব্যাপারে আগে যা শুনেছি....তাতে মনে হয় বিশ^াস না করলেও একদম উড়িয়ে দেয়া যায় না এসব বিষয়। তা....কি দীক্ষা নিলেন? আর কি কি উপকার করে বেড়ান আপনি?
রাশেদ- ভাবি, নির্দিষ্ট করে কিছু বলার নেই। বলা চলে, প্রায় সকল প্রকার সমস্যাই ঘাটাঘাটি করি। সবে তো শুরু, দেখা যাক কতদূর এগুতে পারি।
শর্মিলা- আচ্ছা ভাইয়া। আপনি সফল হবেন। ব্যাপার না।
সাজ্জাদকে উদ্দেশ্য করে শর্মিলা- এই, ভাইয়ার সাথে আলাপ করে দেখো না? ঐ ব্যাপার টা! খুকু আর চাচির সমস্যা, মনে হচ্ছে এটি রাশেদ ভাইয়ের কেইস।
রাশেদ- কি ব্যাপার বন্ধু?
সাজ্জাদ- আরে ঐ যে মেয়েটি দেখেছিস, ওর নাম খুকু। ওর মা আমাদের বাসায় কাজ করতো। বিয়ের আগে থেকেই। প্রায় ২০ বছর বলা যায়। কিশোরী বয়স থেকেই এখানে। এরপর খুকুর জন্ম হয়। খুকু জন্মের পর থেকেই আমাদের এখানে মা বাবার সাথে থাকে। কয়েকদিন আগে খুকুর বাপ জেলে যায়। এখানে, এই শহরেই রিক্সা চালাতো। আমাদের নিচতলায় একটা রুমে থাকে ওরা। জেলে যাওয়ার আগে থেকেই একটা সমস্যা ওদের দেখা দেয়। ঐ সমস্যার কারণেই খুকুর বাপ আরেকটা সমস্যায় জড়িয়ে পড়ে। শেষমেষ জেল।
রাশেদ ঘড়িতে টাইম দেখে নেয়। সন্ধ্যে সাড়ে ৬টা। এখান থেকে বাসায় যেতে ৩০ মিনিট। বাসায় শুধু ৫/৭ মিনিট লাগবে। কিছু জিনিস নিবে, তারপর মাকে বলে বের হবে। রাতে ফিরবে না। তারপর তারেক ভাইয়ের বাসা। যেতে লাগবে ২০/২৫ মিনিট। মোটে ঘন্টাখানেক। তার মানে সাজ্জাদের বাসা থেকে আরো ৩০/৪০ মিনিট পর বের হলেও সমস্যা নেই।
রাশেদ- বন্ধু, একটু খোলাস করে বলো। আমার তাড়া নেই।
সাজ্জাদ- তাড়া আছে তো! স্যারের সাথে আজ ৭টায় তোমার দেখা করা কথা। এখান থেকে যেতে লাগবে ২০/২৫ মিনিট।
রাশেদ- আইহ রেহ। বেমালুম ভুলেই গিয়েছিলাম। থ্যাংকস বন্ধু। তবে, তোমার ছুটি থাকে কবে? সেদিন আসবো। সমস্যার কথা না শোনা পর্যন্ত একটা খচখচ থাকবে মনে।
সাজ্জাদ- বন্ধু, ডাক্তারদের আবার ছুটি। তার মধ্যে আমি পরশুদিন যাচ্ছি সিঙ্গাপুরে। একটা ইন্টারন্যাশনাল সেমিনার আছে মেডিসিন সাইন্সের ব্যাপারে। ৩ দিনের সেমিনার আর ক্লিনিকের কিছু কাজ মিলিয়ে প্রায় সপ্তাহখানেক তো থাতে হবে। মোটামুটি ৮/১০ দিন পর তোমার সাথে কথা হবে। তবে, এর মাঝে তুমি ফ্রি থাকলে চলে এসো বাসায়। শর্মিলা তো আছে। ও তোমাকে সবকিছু বিস্তারিত ভাবেই জানাবে।
শর্মিলার দিকে তাকিয়ে রাশেদ বুঝতে পারে, শর্মিরা একটু বোকা আর ভালো মনের। কিন্তু প্রথম দর্শনেই শর্মিলার খোলা পেটে চোখ আটকে ছিল রাশেদের। এজন্য মনে একটু পাপবোধ হচ্ছে। সাজ্জাদ ওর ভালো বন্ধু। ভালো বললেও ভুল হবে। বেশ ভালো বন্ধু। আগে তুই তুকারি করে কথা বলতো। মাঝে দেখা না হওয়াতে আবার তুমিতে কথা বলা শুরু। শর্মিলা বাসায় একা থাকলে রাশেদের আসাটা ঠিক হবে না। হয়তো কিছুই হবে না। কিন্তু মনের মাঝে পাপবোধটা বেড়ে যাবে।
রাশেদ- না না, ভাবিকে ডিস্টার্ব করবো না। তুমি আসলে তখন এসে দেখা করে নিবো।
শর্মিলা- আরে ব্যাপার না ভাইয়া। আপনি আসলে আমার ভালো লাগবে। আপনার সাথে কথা বলে হলেও তো সময় আমার কেটে যাবে।
রাশেদ- বন্ধু, একটা কাজ কর না। ভাবিকে নিয়ে যা সঙ্গে করে। ঘুরে আসলেন তিনিও।
সাজ্জাদ- ইচ্ছে করলেই সব হয় না বন্ধু। ভিসা ম্যানেজ করা টাফ। এখন করোনার পরবর্তী সময়ে সিঙ্গাপুরে বেশ কড়াকড়ি। ভিজিট ভিসা দিচ্ছে না। বন্ধ।
রাশেদ- আরে বন্ধু, আমার উপকার করছো। আমিও একটা দিয়ে শুরু করি। ভিসা আমি ম্যানেজ করে দিবো। কালকের মধ্যে ইমেইলে। ফোনে বলে দিবো কোথায় কি পেমেন্ট বা কার সাথে দেখা করতে হবে।
সাজ্জাদ- তাহলে তো বেশ ভালো হয়। প্লিজ।
শর্মিলা- ভাইয়া, থ্যাংক ইউ সো মাচ। ভিসা হোক বা না হোক, আপনি যে ট্রাই করবেন, তার জন্যই।
রাশেদ- ওকে ভাবি উঠি এখন। সাজ্জাদ, গেলাম রে। ওখানে কি কথা হয় না হয় জানাবো তোকে। আর হ্যা, উনার চেম্বারে যাওয়ার মধ্যেই আমি ভিসার জন্য যোগাযোগ করে নিবো ফোনে। কি আপডেট, তাও জানাবো।
সাজ্জাদ- অনেকদিন পর তুই করে বললি।
(জড়িয়ে ধরে একজন আরেকজনকে)
রাশেদ- যাই রে।
ওদের বিল্ডিংয়ের নিচতলায় থাকে খুকুর মা-বাবা। নিচে নামার পর গ্যারেজের বিপরীতে এক রুমের একটা ঘর চোখে পড়ে। দরজায় বসে একজন মেয়ে সবজি কাটছে। মেয়েই তো, খুকুর মতো চেহারা। তার মানে এই হলো খুকুর মা। অল্প বয়সে বিয়ে হয়েছিল বোঝা যাচ্ছে। হাটু ভাঁজ করে পিড়িতে বসে সবজি কাটছে। যার দরুণ ৩০ ফুট দূর থেকেই হাটুর প্রেশারে ঠেলে অর্ধেক বেরিয়ে পড়া মাই ঠিকই দেখা যাচ্ছে, স্পষ্টতই। বেশ সাদা বুকের চামড়া। তারমানে দুধের কালো কিসমিস ফুটে উঠবে বেশ ভালোভাবেই। চুষে নিংড়াতে মজা হবে। সকালের সেই ঘটে যাওয়া মধুর ঘটনার আফটার এফেক্ট বলা চলে। আসমা ভাবির দুধের তুলনা হয় না। তবে খুকুর মা’র দুধ দেখে একটু অন্যরকম শেইপ হবে আন্দাজ করে নেয় রাশেদ।  
ইচ্ছে করেই রাশেদ এগিয়ে যায় খুকুর মায়ের দিকে। একটু মজা নেয়ার সাথে নিজের পেশাদারিত্ব ঝালাই করতে কিছু একটা করবে সে এখন। তাতে সফল হলে তার নতুন আবরণ আর কাজ পেয়ে যাবে খ্যাতি।
কাছে আসতেই হাটু অবদি তোলা শাড়ীর অংশ খেয়াল হয় তার। একজন নিম্নবিত্ত মহিলার হাটুও তাকে আকৃষ্ট করছে। বিধির কি লীলা! মসৃন চামড়া বোঝাই যাচ্ছে। খাটাখাটুনির ফলে শরীরের গাথুনি ভালো। তবে, আরো কাছে থেকে দেখে রাশেদ আরো একটি ধারনা পায়। খুকুর মায়ের দুধ কিন্তু নরম বেশ। যেভাবে হাটুর অল্প চাপেই ফুলে ফেপে বের হয়েছে, তাতে তার দুধে হাতের জাদু তেমন একটা পড়েনি বলেও ধারণা নেয় রাশেদ।
রাশেদ- খুকুর মা! মাথা ব্যথা সেরেছে?
খুকুর মা থতমতো খেয়ে- অ্যা? কে আপনি? হো...সারছে।
মুখ তুলে তাকাতেই আরো একটি ব্যাপার খেয়াল করে রাশেদ। খুকুর মায়ের ঠোটটা বেশীই গোলাপি আর পাতলা চামড়ার আবরণে ঢাকা। একে তার কিস করতে হবে! ঠিক করে নেয়, যে কোন মূল্যে।
রাশেদ- রাতে সেই টেবলেট খেয়েছো। আজ তো আর খাওনি। একটা কাজ করো। এসব কাটাকুটি রেখে আগে ঐ কাজটা করেন। নাইলে এই মাথার ব্যাথা নিয়ে কালকে জেলে যেতে পারবেন না। দেখাও হবে না।
খুকুর মা- আপনে কে? এগুলো কেমনে জানেন? আমি কি আপনেরে চিনি?
রাশেদ- আমি কেউ না, আবার অনেক পরিচিত। যা বলছি তা করো। তোমার মঙ্গলের জন্য! (কথাগুলো রাশেদ চোখ বুজে সাধুবাবা স্টাইলে বললো)
খুকুর মা- আচ্ছা যাইতাছি, তয় খারান আপনে। আমি টেবলেট খায়া লই।
রাশেদ- দাঁড়াও! টেবলেট নিয়ে আসো আমার কাছে। ওটাকে বলে দিতে হবে যাতে কাজ করে শরীর মধ্যে যেয়ে।
খুকুর মা তাজ্জ্বব বনে যায়। কি বলে লোকটা। তারপরও উঠে ভেতরে যেয়ে টেবলেট নিয়ে আসে।
ঘর থেকে বের হওয়ার সময় রাশেদ শেষবার আরো একটি ব্যাপার খেয়াল করে। খুকুর মায়ের খোলা পেট, তাড়াহুড়োতে উঠে ভেতরে যাওয়ায় শাড়ী কিছুটা সরে পেটটাকে নগ্ন করে দিয়েছে। এমনিতে পুরো স্লিম পেট। চর্বি নেই। কিন্তু যে ব্যাপারটা রাশেদ শুধু পর্ন ভিডিও আর ছবিতে দেখেছে তা আজ বাস্তবেও দেখছে। এতো গভীর আর বড়ো নাভী! ইচ্ছে করছে আঙুল ঢুকিয়ে একটু আদর করে।
হাতে নরমাল নাপা টেবলেটের একটি পাতা বাড়িয়ে দিয়ে খুকুর মা, রাশেদের দিকে। ধ্যান ভাঙ্গে তাতে রাশেদের।
রাশেদ এটা হাত বাড়িয়ে নেয়। ভুংভাং কিছু ফিসফিসিয়ে জড়ে ঐ টেবলেটের পাতায় ফু দেয়।
রাশেদ- এই নাও। এখন ২টা খাবা একসাথে। একা একা কিছু হয় না। দুইজনে হয় চারজনা। এক টেবলেট সেখানে অসহায় হয় পড়ে। বলে দিয়েছি। ওরা ২ জনা তোমার মধ্যে যেয়ে কাজ করবে। মনে রাখবা। এখন ২টা একসাথে। অবশ্যই কিছু খেয়ে নিও টেবলেট খাওয়ার আগে। কমে যাবে।
বলেই রাশেদ আস্তে আস্তে ঘুরে হাটা শুরু করে। পেছনে খুকুর মা যে তাকিয়ে আছে তার দিকে, সেটা সে বেশ বুঝতে পারে।
এই মিনিট ৮/৯ এর কারসাজি তাকে অন্য একটা লেভেলে নিয়ে যাবে, এ ব্যাপারে রাশেদ মোটামুটি শিওর।
.....(চলবে)
Like Reply
#13
ধন্যবাদ সকলকে, আজ রাতে আরো একটি আপডেট আসবে। দু:খিত এই কারণে যে, ইচ্ছা থাকলেও সময়ের অভাবে আপডেটটি বেশী বড় দিতে পারলাম না। তবে রাতেরন আপডেটে আসছে অনেক কিছুই।
সবাইকে আবারো অসংখ্য ধন্যবাদ জানাই। লাইক, কমেন্ট আর রেপু দিয়ে উৎসাহিত করবেন আশা করছি।
[+] 5 users Like ehsan.abed84's post
Like Reply
#14
এই গল্প কোন অজাচার নিয়ে?
Like Reply
#15
বাঃ নতুনত্ব আছে,,
Like Reply
#16
Plot to besh jomiye diyechen.....dekhi ki ki mach othe jale
Like Reply
#17
Update din
Like Reply
#18
joss story
Like Reply
#19
চমৎকার হচ্ছে, দাদা। চালিয়ে যান।

আমি নিজে একজন অজাচার গল্পের লেখক হিসেবে বলছি - আপনার মাঝে বিশাল সম্ভবনা আছে। বিশেষ করে, আপনার এই বড়সড় আপডেট লেখার অভ্যাস আমার দারুণ লেগেছে। গল্পের প্লট, লেখার হাত - সবই দারুণ।

রেপুটেশন, ৫ স্টার দিয়ে পাশেই আছি। সময় হলে, আমার লেখা গল্পগুলো পড়ার অনুরোধ রইলো। ধন্যবাদ
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#20
একটা রাত কেটে গিয়ে আরও একটা চলে এলো, update কবে আসবে?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)