Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ঋতাভরীর লঘু পাপে গুরু দন্ড
#1
১।

উৎপলেন্দু চক্রবর্তী আজ বেজায় খুশি। নিজের সিনেমা পরিচালনার জীবনে অনেক প্রশংসিত সিনেমা বানালেও বক্স অফিসে কখনো আলোড়ন তুলতে পারেনি। তার মেয়ে সেটা করে দেখিয়েছে। প্রচলিত আছে বাংলা সিনেমায় মুলচরিত্রে নারী থাকলে সিনেমা প্রায় কখনই হিট করে না। অথচ “ব্রক্ষ্মা জানেন গোপন কম্মটি” সিনেমাটা বক্স অফিসে আগুন লাগিয়ে দিয়েছে। সেই সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছে তার মেয়ে ঋতাভরী চক্রবর্তী। মেয়ের এমন সফলতায় বেজায় খুশি তিনি। ঋতাভরীর মনটাও আজকে খুব ভালো। নিজের সিনেমার সফলতার কারণে রাতে সাক্সেস পার্টী দিয়েছেন প্রযোজক। পুরো পরিবারকে নিয়ে যাওয়ার জন্য তিনি বারবার ঋতাভরীকে অনুরোধ করেছেন।  মেয়ের সাথে বাবা-মাও যাচ্ছেন পার্টিতে।  প্রযোজক নিজের গাড়ি পাঠিয়েছেন। এই গাড়িটা বিশাল। গাড়িতে উঠার পর থেকেই ঋতাভরী ভাবছে, এমন একটা গাড়ি তাকে কিনতেই হবে। পার্টিতে পৌছাতেই প্রযোজক নিজে এগিয়ে এসে তাদের রিসিভ করে সাদর অভ্যর্থনা জানালেন। পার্টি ভর্তি পরিচিত লোকজনের সাথে কুশল বিনিময় করে ঋতাভরী ইতিমধ্যেই পার্টির মধ্যমণি হয়ে উঠেছে। এইসময় উৎপলেন্দু চক্রবর্তী  ও তার স্ত্রীকে পার্টি ইঞ্জয় করার অনুরোধ করে ঋতাভরীকে একটু আড়ালে ডাকলেন প্রযোজক।



-      ঋতা, তোমার সামনে কি যে দারুন দিন আসতে যাচ্ছে তুমি কল্পনাও করতে পারবে না।

-      থ্যাংকস স্যার। আপনি ভরসা রেখে এই সিনেমা প্রযোজনা করেছিলেন বলেই আজকের এই সফলতা।

-      আরে আমার কথা ভুলে যাও। আমার এক ফ্রেন্ড মুম্বাইয়ের বড় প্রডিউসার।নিজের নেক্সট তিনটে প্রজেক্টে তোমাকে সাইন করাতে চায়।

-      কি বলছেন! আমাকে মুম্বাইর সিনেমায় চান্স দিতে চাচ্ছে! মজা করছেন নাতো

-      আরে না সত্যি। আজকে পার্টিতে সে নিজেই এসেছিলো শুধু এই ব্যাপারে তোমার সাথে কথা বলতে। কিন্তু আচমকা একটু অসুস্থ বোধ করায় আবার হোটেলে ফেরে গেছে।

-      ফোনে যোগাযোগ করি তাহলে?

-      ফোনে! ও এতে মাইন্ড করতে পারে। তুমি বরং হোটেলে গিয়ে অর সাথে দেখা করে আসো। আমি আমার গাড়ী করেই তোমাকে সেখানে পাঠিয়ে দিবো। আমার বাসার পাশেই হোটেলটা।

-      একলা যাবো?

-      আমি যেতাম সাথে। কিন্তু পার্টি রেখেতো যাওয়া যায় না। তুমি বরং চট করে দেখা করে চলে আসো। যেতে আসতে আর আলাপ করতে ঘন্টাখানেকের বেশি লাগবে বলে মনে হয় না।

-      একটু ইতস্ত লাগছে স্যার।

-      আরে অতো ভেবো না। আমি তোমার উপর বিশ্বাস করে এতো বড়ো সিনেমা প্রযোজনা করে ফেললাম। আর তুমি কিনা এইখান থেকে অইখানে যেতে ভয় পাচ্ছ।

-      না স্যার। ভয় না। অস্বস্তি লাগছে।

-      এখন বাজে রাত ৮টা । তুমি সব শেষ করে ৯টা-সাড়ে ৯টার মধ্যে আবার ফিরে আসো। আমি এরমধ্যে এদিকে সব গুছিয়ে নিবো। তুমি ফিরে এলে সবাইকে সু-সংবাদটা দিয়ে একসাথেই না হয় রাতের খাবারটা খাবো। 

-      অকে স্যার।



ঋতাভরী আবার সেই গাড়িটাতে করেই হোটেলের উদ্দেশ্যে রওনা হলো। হোটেলের গেটে ঋতাভরী নামতেই ম্যানেজার গোছের একটা লোক বেরিয়ে এসে বলল,

-      আসুন ম্যাডাম। স্যার আপনার জন্য অপেক্ষা করছেন।

হোটেলে ঢুকেই ম্যানেজার বেলবয়কে বললো,

-      তুমি ম্যাডামকে নিয়ে ৪০৮-এ চলে যাও।


ঋতাভরী ৪০৮-এ ঢুকেই অবাক হয়ে গেলো! বাপ্রে এটা রুম নাকি ফুটবল মাঠ। বেলবয় ফিরে গেলো। ঋতাভরী এদিক-সেদিক থাকিয়ে প্রযোজক করন জোহারকেই খুজছিলো। রুমে ঢুকেই সে খেয়াল করলো ফোনে নেটওয়ার্ক নেই। রুমটা সিক্রেট সার্ভিসের ইন্টারোগেশন রুমের মতো গোপন একটা রুম মনে হচ্ছে। বাইরের কোনো শব্দ রুমের ভিতরে আসছেনা। ভয়াবহ নিঃশব্দ, নিরবতা। স্বাভাবিকভাবেই রুমে বোমা ফাটার শব্দ হলেও সেটা বাইরেও যাবেনা। এইসময় ৫০উর্ধ বয়সের এক বুড়ো মতো লোক বাথরুম থেকে বের হলো। এই লোক করন জোহার নয়। লোকটা ঋতাভরীর উদ্দেশ্যে বললো,

-      এসে পড়েছো। বসো।

-      করন জোহার স্যার কই?

-      করন জোহার কে? এসব কি উল্টাপাল্টা কথা বলছো?

-      মানে কি এসবের? কে আপনি?

-      আমি শিল্পপতি ইফতি চৌধুরী। আজকের জন্য অবশ্য তোমার নাগর আমি। তোমার জন্য ১০হাজার টাকা খরচ করেছি মেয়ে।

-      কি বলছেন এসব! আপনি আমাকে চিনেন? আপনাকে আমি পুলিশে দেবো আমাকে হ্যারাস করার জন্য।

ঋতাভরী ছুটে গিয়ে দরজা খুলতে গেলো। কিন্তু একি দরজা তো খুলছে না। লোকটা বলে উঠলো,

-      লাভ নেই। বোমা মেরেও দরজা খুলতে পারবেনা। গলা ফাটিয়ে চিথকার করলেও কেউ শুনবে না।

-      দেখুন একটা ভুল বুঝাবুঝি হয়েছে। আমি ৪০৮-এ করন জোহারের সাথে দেখা করতে এসেছি।

-      হা হা হা। এটা ৪০৪!

-      বেলবয় ভুল করে আমাকে ভুল রুমে নিয়ে এসেছে। ঠিক আছে, আমি ভুলে গেছি আপনি আমাকে কি বলছেন। দরজা খুলে দেন। আমি চলে যাই। আপনি আপনার কাজ করেন। আমি কাউকেই কিছু বলবো না।

-      তাইতো বলি ১০হাজার টাকায় এমন মাল কি করে পাঠাল এস্কর্ট সার্ভিস। তোমার মতো মাগিকে চুদতে লাখ টাকা লাগবে।

-      আপনি উন্মাদের মতো কথা বলবেন না প্লীজ। আমাকে যেতে দিন। আমি একজন জনপ্রিয় অভিনেত্রী। আপনি কিন্তু বড়ধরনের বিপদে পড়ে যাবেন আমাকে আর একবার আজেবাজে কথা বললে।

-      চিনেছি! তুইতো ওগো বধূ সুন্দরী সিরিয়ালের মাগিটা। তখন তো তোকে চুষা আমের মতো লাগতোরে। এখনতো ফুলেফেপে উঠেছিস। এই সুযোগ হাতছাড়া করা যাবেনা। তোকে চুদে বুড়ো বয়সে স্বর্গের সুখ নিবো।

 

ঋতাভরীর মনে হলো সে দুঃস্বপ্ন দেখছে। লোকটা কি সত্যিই তাকে চুদবে! এও কি হয়! যে ঋতাভরীকে পর্দায় দেখার জন্য মানুষ হাজার টাকার টিকেট কাটে। সেই ঋতাভরীকে এক বুড়ো ফ্রিতে চুদে দিবে! ঋতাভরী দেখলো লোকটা আস্তে আস্তে তার দিকে এগিয়ে আসছে।

ঋতাভরী বললো,

-      প্লীজ় আমায় ছেড়ে দিন। কেন করছেন এরকম..

-      বিশ্বাস কর, তুই রুমে ঢুকতেই তোর ভালোবাসায় পরে গেছি…আমার বৌটা আমার মতোই বুড়া, একটা জলে ভেজা নেতার মতো। কিন্তু আমার চুদন ক্ষমতা বুড়ো বয়সেও পশুর মতো। আমার বৌ রূপে তোকে পেতে চাই। আমি চাই তুমি বিছানাতে আমার সেবা করো। যেন আমি- তুই স্বামী-স্ত্রী। আর নয়তো লাফালাফী কোর। আমি তোকে ''. করবো। তখন বুঝবি পশুর চুদা কারে বলে।

-      কী বলছেন এসব। প্লিজ, আপনি। আমায় ছেড়ে দিন…

-      আপনি আপনি করছিস কেন? আমার নাম ধরে বল। ইফতি আমায় ছেড়ে দাও। বল মাগি

-      প্লিজ ইফতি ,প্লিজ। আমাকে যেতে দিন। আমি আপনার বিরুদ্ধে কিছু করবো না।


ইফতি চৌধুরী ঋতাভরীকে দুই হাতে চেপে ধরলো। ঋতাভরী নিজেকে ছাড়ানোর জন্য জোর করতে লাগলো। এবার লোকটা ঋতাভরীকে কসিয়ে গালে থাপ্পর মারলো আর ঋতাভরীর জামা ছিরে ছিড়ে দিলো. ঋতাভরীর ব্রা পড়া ছিল না তাই মাই গুলো বেরিয়ে এলো। ঋতাভরী ছট্‌ফট্ করছিলো. লোকটা ঋতাভরীর মাথা চেপে ধরে ঠোঁটে একটা চুমু দিলো. ঋতাভরীর গোলাপী ঠোঁট খানা লোকটার দু ঠোটের মাঝে রগড়াচ্ছে. ঋতাভরীর নীচের ঠোঁট খানা রাব্বার চোষার মতো চুষতে লাগলেন লোকটা আর ঋতাভরীর ৩৬ সাইজ়ের মাই দুটো ময়দা মাখার মতো ঢলতে লাগলেন.

-      প্লীজ় আমায় নস্ট করবেন না…আমি আপনার মেয়ের মতো.”

-      আজ রাতে আমি তোর স্বামী…তোর গুদে ফ্যাদা ফেলে তোকে আমার বাচ্চার মা বানাবো। তুমি হবে আমার বেস্যা রানী!

এবার লোকটা নিজে সম্পূর্নো ল্যাঙ্গটো হলো আর ঋতাভরীর শরীরে লেগে থাকা বাকি জামা সবটুকু ছিড়ে ফেলে ঋতাভরীকে সম্পূর্নো ল্যাঙ্গটো করে কোলে করে বিছানাতে নিয়ে গিয়ে ফেলল। ঋতাভরী বুঝতে পারলো আজ আর তার নিস্তার নেই। ঋতাভরী কাঁদতে কাঁদতে বললো,

-      প্লীজ় আমাকেকে ছেড়ে দিন।

-      ওরে মাগী, তোকে আজ যা সুখ দেবো এমন কোনদিন পাস নি।

-      আমি সারাজীবনে ৫০ টার মতো মাগী চুদেছি, তোর মতো মাগী পাইনি। আজ আমি তোকে সুখের সপ্তম স্বর্গে নিয়ে যাবো।


লোকটা ঋতাভরীকে শুয়ে দিয়ে ঋতাভরীর পা দুটো ফাঁক করে ঋতাভরীর গুদে উঙ্গলি করতে শুরু করলো আর এক হাত দিয়ে ঋতাভরীর মাই টিপতে লাগলো। একটু বাদেই ঋতাভরীর গুদে জল কাটতে শুরু করে দিলো তখন কিন্তু সত্যি ঋতাভরীর ভালো লাগছিলো আর মুখ দিয়ে গোঙ্গানির আওয়াজ বের হচ্ছিলো। এবার লোকটা ঋতাভরীর পোঁদের খাঁজে নিজের আখাম্বা বাঁড়াটা ঘসতে লাগলো।

বাঁড়ার ঘর্সনে ঋতাভরী কেঁপে উঠলো কিন্তু লজ্জায় মুখ ফিরিয়ে তাকালো না। লোকটা ঋতাভরীর কোমরটা চেপে ধরে ঋতাভরীর কোমর খানা তুলল যাতে ঋতাভরীর পোঁদ খানা ওনার মুখের কাছে চলে এলো আর ঋতাভরীর পা খানা ভাজ করে হাঁটুর উপর ভর দিলো। লোকটা ঋতাভরীর পোঁদে জোরে একটা কসিয়ে একটা থাপ্পর মারল। ঋতাভরী উ করে উঠলো। এবার লোকটা ঋতাভরীর দু পায়ের মাঝে মুখ ডুবিয়ে দিলো আর ঋতাভরীর গুদ চুষতে লাগলো আর গুদে জিভ ঢুকিয়ে গুদ চাটতে লাগলো।

গুদের গোলাপী ঠোঁট খানা জিভ দিয়ে চাটলো আর নাক ঘসতে লাগলো. ঋতাভরী থর থর করে কাঁপছিলো। এবার লোকটা নিজের বাঁড়া খানা হাত দিয়ে ঘসতে লাগলো। বাঁড়া খানা ফুলতে ফুলতে তালগাছ হয়ে গেছিলো। এবার ঋতাভরীর গুদ থেকে মুখ তুলে বাঁড়া খানা ঋতাভরীর গুদের কাছে নিয়ে এলো এবং আস্তে করে ঋতাভরীর গুদের মুখে নিজের বাঁড়ার মুন্ডি খানা লাগলো। লোকটার কালো চামড়া বাঁড়াখানার লাল মুন্ডি খানা ঋতাভরীর গোলাপী গুদের ভেতরে ঢুকতে লাগলো।

-      কেমন লাগছে তোমার নতুন বরের বাঁড়া খানা। আজকে দুনিয়ার সবচে বড় সুখ পাবে। কী টাইট মায়রি তোমার গুদ।  ভগবানের দেয়া এতো সুন্দর শরীরটার তুমি পুরা ব্যবহার করনি। বিশ্বাস করো তোমার এই সুন্দর শরীর ভোগ করার জন্যই তৈরী। তোমাকে আমি এলাকার সেরা বেশ্যা বানাবো।

ঋতাভরী আস্তে আস্তে বুঝলো লোকটার বাঁড়ার কিছু অংশ তার যোনিতে ঢুকে আছে। লোকটা তাকে চিত্ হওয়া অবস্থায় ঠাপাতে শুরু করলো। ঋতাভরীর মুখ থেকে অদ্ভুত রকম আওয়াজ বের হতে লাগলো। লোকটা ঋতাভরীর কাঁধ চেপে ধরে বলল

-       এখন তোমাকে চার পায়ে চোদবো। নাও শরীরটাকে তোলো। আমি যেন তোমার মাই গুলোকে ঝুলতে দেখ। হাতে ভর দাও।

ঋতাভরীও কথা মতো নিজেকে তুলে এবং হাতে ভর দিয়ে লোকটার দিকে তাকালো…”প্লীজ় সব কিছু আস্তে করুন। লোকটা ঋতাভরীর দুদুতে পিছন থেকে হাত বোলাতে বোলাতে বাঁড়া খানা তার গুদে আস্তে আস্তে ঢোকাতে লাগলো, আস্তে আস্তে ঠাপাতে লাগলো তাকে আর পিছন থেকে তার দুদু টিপতে লাগলো। ঋতাভরীর নিজের গোলাপী ঠোঁট খানা খুলে মুখ দিয়ে উউউউউয়াআআআআ আওয়াজ করতে লাগলো। লোকটা আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো আর তারপর ঋতাভরী হঠাত্ চিতকার করে উঠলো. “উ মাগো…”

ঋতাভরী নিজেকে আর ধরে রাখতে পারলো না.নিজের মুখে হাত চেপে ধরে গোঙ্গাতে লাগলো। আর মাথাটা খাটের মধ্যে রেখে গোঙ্গাতে লাগলো। তারপর সারা শরীর কেঁপে উঠলো। লোকটা ঋতাভরীর গুদ থেকে বাঁড়াখানা বের করে ফেলল। তার গুদ দিয়ে রস গড়িয়ে খাটের চাদরে পড়তে লাগলো। লোকটা থাই দিয়ে গড়িয়ে পড়া রস জিভ দিয়ে চাটলো। ঋতাভরীকে এবার সাইড করে শুইয়ে দিলো লোকটা আর তার তানপুরার মতো দুল দুলে পোঁদে আবার জোরে দুটো চাটি মারল। খাটে ঋতাভরীর পাসে শুয়ে পড়লো এবং সাইডে তার মাইয়ে হাত বোলাতে লাগলো। ঋতাভরীকে নিজের মুখের দিকে মুখ করালো। লোকটা একটা হাত দিয়ে ঋতাভরীর গুদে আবার বাঁড়া ঢোকাতে লাগলো. ঋতাভরী এবার লোকটাকে চেপে ধরলো এবং ঠোঁট খানা খুলে আহ…উউ করতে লাগলো। লোকটা ঋতাভরীর গোলাপী ঠোঁটে ঠোঁট বসিয়ে চুষতে লাগলো। আস্তে আস্তে লোকটার বাঁড়াখানা তার গুদ ছিড়ে ঢুকতে লাগলো। ঋতাভরীর গোলাপী গুদের মধ্যে কালো লায়রাখানা ঢুকতে লাগলো। আস্তে আস্তে লোকটার পুরো বাঁড়া ঋতাভরীর গুদের মধ্যে হারিয়ে গেলো। ঋতাভরী লোকটার ঠোঁট থেকে নিজের ঠোঁট খানা সরিয়ে বলতে লাগলো,

-      ওরে বাবারে…আপনার জিনিসটা আমার অনেক ভেতরে চলে গেছে। আমার শরীরটা কেমন করছে, ওফ কী ব্যাথা করছে। ওটা বের রুন প্লীজ়।


ঋতাভরীর মাইখানা ময়দার মতো কছলাতে কছলাতে বাঁড়াখানা আস্তে আস্তে টেনে বের করলো। মুন্ডি ওব্দি ঋতাভরীর গুদের রসে চক চক করছিলো লোকটার বাঁড়া খানা। ঋতাভরীর পাছাখানা চেপে ধরে সাইড থেকে জোরে জোরে ঠাপ দিতে লাগলো। সারা ঘরে পচ পচ আওয়াজ হতে লাগলো। এবার লোকটা ঋতাভরীকে নীচে ফেলে উপরে উঠে পড়লো লোআর তারপর জোরে ঠাপাতে লাগলো.। ঋতাভরী জোরে জোরে লোকটার বুকে ঘুষি মারতে লাগলো,

-      প্লীজ় ছাড়ুন আমায়। আমার ভেতরে প্লীজ় ডিসচার্জ করবেন না…

কিন্তু লোকটা ঋতাভরীর গুদে বাঁড়াখানা চেপে ধরে বীর্য দিয়ে ভরিয়ে দিলো ঋতাভরীর গুদ। তারপর অনেকক্ষণ তাকে জড়িয়ে ধরে শুয়ে থাকলো। ঋতাভরী কাঁদতে লাগলো। আর ভাবতে লাগলো এ-কী হলো। কেউ জানতে পারলে তার সিনেমার ক্যারিয়ার ধংশ হয়ে বেশ্যাপাড়ার মাগি হওয়া লাগবে।

-      যা মাগি গোছল কর। পরিষ্কার হয়ে দ্রুত চলে যা। আমার আবার সেক্স উঠলে সারা রাত চুদে তোকে খাল করে দিবো।

ঋতাভরী চুপচাপ উথে বাথরুমে চলে গেলো। গিয়েই শাওয়ারটা ছেড়ে দিলো। ঋতাভরী এই প্রথম অনুভব করলো ঘটনাটা খুব বিচ্ছিরি হলেও সে দারুন আরাম পেয়েছে। এমন সুখ সে কখনোই অনুভব করেনি। কী নিদারুণ এক শান্তির অনুভূতি।


শাওয়ারের নিচে দাঁড়িয়ে ঋতাভরী চোখ বুজে ঘাড় উঁচু করে রেখেছে, সুন্দর গোলাপী ঠোঁটদুটো একত্রে চেপে রাখা – যেন পানি ঢুকতে না পারে। লম্বা চুল বেয়ে বারিধারা টপটপ শব্দে মেঝেতে পড়ছে। ছড়িয়ে থাকা উন্নত খোলা বুকের মাঝে বাদামী বোঁটা শক্ত হয়ে আছে। গম্বুজাকৃতি স্তনের বক্রতলে বাল্বের হলদে আলো পড়ে চকচক করছে। বিমোহিতের মত খুঁটিয়ে খুঁটিয়ে লোকটা দরজার বাইরে থেকে ঋতাভরীকে আপাদমস্তক পরখ করে পা টিপে টিপে ভেতরে ঢুকলাম। খুট করে শব্দ হতেই ঋতাভরী চমকে চোখ মেলে তাকাল। লোকটা ভীত ফর্সা মুখের দিকে তাকিয়ে হো হো করে হেসে দিলো। চমক কেটে যেতে তীক্ষ্ম শব্দে লম্বা চিৎকার জুড়ে দিল ঋতাভরী। কানে আঙুল পুরে লোকটা এবার পাগলের মত হাসতে শুরু করলো। ঋতাভরী বুঝতে পারলো লোকটা তাকে শাওয়ারের মধ্যেই চুদবে। খামোখা চিল্লাচিল্লি, রাগারাগি করে চুদার সুখটা নষ্ট করে লাভ নাই। এরচেয়ে বরং উপভোগ করাই ভালো। লোকটা ততক্ষণে শাওয়ারের নিচে দাঁড়িয়ে পেছন থেকে ঋতাভরীকে জড়িয়ে ধরেছে। তীব্র পানির ধারা গায়ে লাগছে। দুজনেই হোহো করে হাসতে শুরু করলো। ঋতাভরী অহেতুক মোচড়া মোচড়ি করছে। লোকটাও আরো জোরে চেপে ধরেছে। মেদহীন পেটে হাত বুলাতে বুলাতে দুই স্তন খপ করে চেপে ধরলো। ঋতাভরী পুনরায় চেঁচাতে আরম্ভ করল। হাতের নাড়াচাড়া বাড়ানোয় ছোট ছোট চিৎকারে কান ঝালাপালা করে দিতে লাগল। ঋতাভরী যত চেঁচায় লোকটা তত জোরে দুধ চেপে ধরে। ঋতাভরী ভালই মজা পাচ্ছে ব্যাপারটাতে। আস্তে আস্তে সে মোচড়াতে শুরু করলো। মোচড়াতে থাকা ঋতাভরীর কানে কানে লোকটা বললো,

-      বাইন মাছের মত পিছলাস কেন? পইড়া হাড্ডি ভাঙবে। চুপ কইরা দাঁড়া!”

“ঊঁহু!” না বোধক আওয়াজ করলেও চুপচাপ সোজা হয়ে দাঁড়াল চঞ্চল হরিণী ঋতাভরী। সঙ্গে সঙ্গে হাঁটুতে ভর দিয়ে মেঝেয় বসে পড়লো। ফুলে থাকা স্ত্রী অঙ্গের চারপাশে শক্ত পাতলা যোনিকেশ চামড়া কামড়ে ছড়িয়ে আছে। ঋতাভরীর লম্বা পায়ের কারণে মুখ সেখানটায় তুলতে কষ্ট হচ্ছিল লোকটার। ওকে পেছনে ঠেলে দিয়ে দেয়ালের সঙ্গে পিঠ মিশিয়ে দিলো। বললো পা ছড়িয়ে কোমর নিচে নামিয়ে আনতে। মাংসল উরু চেপে ধরে ভোদার কাছে নাক টেনে নিলো। ঋতাভরী কিছু না বলে আমার ভেজা চুলে হাত রাখল। নাকের ডগা দিয়ে চামড়া কামড়ে থাকা বালে কলম চালানোর মত ঘষে দিচ্ছে লোকটা। পিঠে পানির ধারা ঝরছেনা আর। ঋতাভরী শাওয়ার অফ করে দিয়েছে। লোকটা নাক ঘষতে ঘষতে বন্ধ যোনীর অগ্রভাগে এসে খোঁচাতে শুরু করল। মাথা ঝাঁকিয়ে সুড়সুড়ি দেয়ার মত ওখানটায় নাড়াচাড়া করতে করতে চামড়া সরিয়ে ভগাঙ্কুর অনাবৃত করলো। ঘাড় আরেকটু উঁচু করে জিহ্বা দিয়ে ক্রমে শক্ত হয়ে ওঠা ক্লিট নাড়তে নাড়তে ঋতাভরীর মুখের দিকে তাকালো। চোখ বন্ধ করে একটু একটু কাঁপছে সে। জিভের ডগার পর লম্বালম্বিভাবে পুরো জিভটা দিয়ে চেরার উপরিভাগের অলিগলি চেটে দিতে শুরু করলো। ইতোমধ্যে ঋতাভরীর শ্বাস প্রশ্বাস গভীর হতে শুরু করেছে। সুগভীর নাভীর উঠানামা দেখতে দেখতে জিভের ডগা ক্লিট থেকে নিচে নামিয়ে আনলো। ঋতাভরী থেমে থেমে একটু পরপর আমার জট পাকিয়ে থাকা চুল টেনে ধরছে। একটু পরপর জিভ দিয়ে চকাস চকাস শব্দে ঠোঁট চাটছে। ঢকঢক শব্দে নিয়মিত ঢোক গেলার আওয়াজও শুনা যাচ্ছে। লোকটা জিভের ডগা শক্ত করে ভোদার একেবারে নিচে নেমে ভেতরের অলিগলিতে সাঁড়াশি অভিযান চালাতে চালাতে হাতদুটো পাছার দাবনায় উঠিয়ে আনলো। নারীত্বের প্রবেশদ্বারে জিভের ক্রমাগত খোঁচা চালিয়ে যেতে যেতে এক আঙুল ভোদার ঠিক নিচে নিয়ে এলো। উরু দুটো ছড়িয়ে রাখায় সহজেই পাছার ফুটো খুঁজে পেলো। মধ্যমা পাছার ফুটো বরাবর রেখে এবং বুড়ো আঙুল জিভের নিচ দিয়ে ভোদার নিম্নতর প্রান্তে বসিয়ে চিমটা চালানোর মত আচমকা দুদিক থেকে জোরে চেপে দিলো। সঙ্গে সঙ্গে ঋতাভরী “ওক!” করে লাফিয়ে উঠল। হাঁফাতে হাঁফাতে অভিমানী সুরে বলল,

-      এইটা কি করেন!”

-      ব্যাথা পাইছ?

-      না। কিন্তু এইখানে ধরলে কেমন লাগে!


বলে নাক কুঁচকিয়ে বাম হাত পেছন দিক থেকে নিজের পাছার দিকে নিয়ে গেল ঋতাভরী। বেশ কিছুক্ষণ যাবৎ হাঁটুতে ভর দিয়ে থাকায় পায়ে যন্ত্রণা শুরু হয়েছে। লোকটা উঠে দাঁড়িয়ে ঋতাভরীর গালে, ঠোঁটে চুমু খেতে শুরু করলো। মিষ্টি কচি ঠোঁটের ভেতর জিভ ঢুকিয়ে নাড়াচাড়া করলো। যার গোপনাঙ্গের নির্যাস তার মুখে চালান করে দিতে পেরে যেন নতুন করে কামোত্তেজনা অনুভব করেছে।  চুমু খাওয়া শেষ করে দেয়ালে পিঠ ঠেকানো অবস্থায়ই ওকে মেঝেতে বসিয়ে বুকের উপর ভর দিয়ে টাইলসে থুতনি রেখে উপুড় হয়ে শুয়ে পড়লো। সংবেদনশীল জায়গায় হাত ঘষটাতে ঘষটাতে ঠোঁট আর জিভ দিয়ে ভোদার আশপাশ, ক্লিট আর নরম ঝিল্লীতে তীব্রবেগে চাটলো। গতি বেড়ে যাওয়ায় ঋতাভরীর মুখ থেকে “উমমহহহ.. মহহহ…” ধরণের শব্দ ভেসে আসছে। ধীরে ধীরে ভোদার মাদকতাময় গন্ধের তীব্রতা বুক ভরিয়ে দিতে লাগলো। না দেখেই দুহাত উপরে তুলে হাতড়ে হাতড়ে স্তনদুটো খুঁজে বের করলো। বুকের বদলে হাত পড়ল ঋতাভরীর হাতের উপর। বুঝতে পারলো, কামনার আবেশে ঋতাভরীনিজের স্তন মর্দন করছে। “উফফফ… আহহহ… উমমমহহহ.. ইহহহহিহহ..” জাতীয় শব্দ করতে করতে ঋতাভরী লোকটার মুখের উপর চারদিক থেকে জড়িয়ে চেপে ধরল। শেষ কয়েকটি চোষণ দিতে দিতে ঋতাভরীর সমগ্র দেহের কুঞ্চন, স্ত্রী অঙ্গের অবাধ্য সংকুচন প্রসারণ অনুভব করতে পারলো। ভোদার সংকুচন-প্রসারণ জিভে লাগছে। আলতো করে যোনিমুখের চারপাশে কয়েকটি চাটা দিয়ে মুখ সরিয়ে নিলো। একভাবে মিনিট দশেক উপুড় হয়ে শুয়ে থাকায় সোজা হয়ে উঠে বসে সময় লাগল। লোকটা নিজেও জোরে জোরে শ্বাস ফেলছি। ঋতাভরীকে ধাতস্থ হবার সুযোগ দিয়ে উঠে দাঁড়ালো। লোকটা এবার নিজের দণ্ডটা হাত দিয়ে ডলতে ডলতে ঋতাভরীর সামনে মুখোমুখি হয়ে বসলো।

লোকটা নিজের তাগড়াই ধোনটা ঋতাভরী মুখের সামনে বাড়িয়ে ধরলো। মুচকি হেসে ঈশারা করলো চুষতে। ঋতাভরী কোন জড়তা ছাড়াই উনার ধোনটা মুখে পুড়ে নিলো। আস্তে আস্তে চুষতে শুরু করলো। গলা আটকে যাচ্ছিল বারবার। লোকটা আরাম পেয়ে আহহহহ… উহহহহমমমম… করে উঠলো। ঋতাভরীর মাথাটা শক্ত করে চেপে ধরে মুখে ঠাপানো শুরু করলো। মুখের লালায় উনার ধোনে আগুন ধরিয়ে দিলো সে।

-      চোষ, কুত্তি ভালো করে চোষ। খানকী মাগি। চুষতে চুষতে আমার লেওড়া পিছলা বানিয়ে দে, যাতে তোর ভোদায় সহজেই ঢুকে যায়। উফ্ফ্ফ্ফ্ফ্ … … ওহ্হ্হ্হ্হ্হ্হ্ … … খানকী রে … … তোরে এইবার রামচুদা দিবোরে।


লোকটার খিস্তি শুনে ঋতাভরীর উত্তেজনা আরও বেড়ে গেলো। লোকটার লেওড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। লোকটা জোরে জোরে ঠাপ মেরে তার মুখ চুদতে থাকলো। সেও মুখটাকে ভোদার করে লোকটার লেওড়ায় কামড় বসালাম। লোকটা বুঝতে পেরেছে ঋতাভরীর ভোদা রসে একেবারে ভিজে গেছে। লোকটার মুখে একটা নোংরা হাসি ফুটে উঠলো। যে হাসি পুরুষরা বেশ্যাপাড়ার মাগীদের চোদার আগে হাসে। ঋতাভরী একটা অজানা শিহরন অনুভব করলো। সেতো মাগীর চেয়েও খারাপ। মাগীরা তাও টাকার জন্য চুদা খায়। অথচ সে দেশের এতবড় এক নায়িকা কিনা ফ্রিতে চুদা খাচ্ছে। হঠাৎ লোকটা কঁকিয়ে উঠলো,

-      আহ্হ্হ্হ্হ্হ্ … আআআ … … আমি জানি তুই এই মুহুর্তে চোদন খাওয়ার পাগল হয়ে আছিস। তোর ভোদা আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য হা হুতাশ করছে। আমি এখন তোকে চুদবো।

লোকটা ঋতাভরীর মুখ থেকে লেওড়া বের করে নিলো। তারপর তার ঠোটে জোরে একটা কামড় দিয়ে তাকে কোলে তুলে নিয়ে বাথরুম থেকে রুমে বেডে নিয়ে আসলো। ঋতাভরী বুঝলো, এখন সে এই দুনিয়ার সবচে শ্রেষ্ঠ চুদন খেতে যাচ্ছে। আনন্দে তার চোখমুখ চকচক করতে লাগলো।
[+] 6 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা গল্পটা শেষ করুন
Like Reply
#3
২।

লোকটার খিস্তি শুনে ঋতাভরীর উত্তেজনা আরও বেড়ে গেলো। লোকটার লেওড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। লোকটা জোরে জোরে ঠাপ মেরে তার মুখ চুদতে থাকলো। সেও মুখটাকে ভোদার করে লোকটার লেওড়ায় কামড় বসালাম। লোকটা বুঝতে পেরেছে ঋতাভরীর ভোদা রসে একেবারে ভিজে গেছে। লোকটার মুখে একটা নোংরা হাসি ফুটে উঠলো। যে হাসি পুরুষরা বেশ্যাপাড়ার মাগীদের চোদার আগে হাসে। ঋতাভরী একটা অজানা শিহরন অনুভব করলো। সেতো মাগীর চেয়েও খারাপ। মাগীরা তাও টাকার জন্য চুদা খায়। অথচ সে দেশের এতবড় এক নায়িকা কিনা ফ্রিতে চুদা খাচ্ছে। হঠাৎ লোকটা কঁকিয়ে উঠলো,

 
-      আহ্হ্হ্হ্হ্হ্ … আআআ … … আমি জানি তুই এই মুহুর্তে চোদন খাওয়ার পাগল হয়ে আছিস। তোর ভোদা আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য হা হুতাশ করছে। আমি এখন তোকে চুদবো।

লোকটা ঋতাভরীর মুখ থেকে লেওড়া বের করে নিলো। তারপর তার ঠোটে জোরে একটা কামড় দিয়ে তাকে কোলে তুলে নিয়ে বাথরুম থেকে রুমে বেডে নিয়ে আসলো। ঋতাভরী বুঝলো, এখন সে এই দুনিয়ার সবচে শ্রেষ্ঠ চুদন খেতে যাচ্ছে। আনন্দে তার চোখমুখ চকচক করতে লাগলো।
 
ঋতাভরী দুই ঠ্যাং দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন সেট করে দেয় এক রাম ঠাপে লোকটার ৯ ইঞ্চি ধোনের অর্ধেকটা ঋতাভরী রসে ভরা গুদে ঢুকে যায়, ঋতাভরী অক করে উঠে, লোকটা টান দিয়ে ধোন একটু বের করে আনে তারপর দেয় আবার এক রাম ঠাপ, এবার ধোনের পুরোটাই গুদের ভেতর ঢুকে যায়, ঋতাভরী এবার উরি বাবারে বলে ক্যাক করে উঠে, ঋতাভরী এতবড় ধোন গুদে নেয়ার অভ্যাস নেই। রিতা কোন সতীসাবিত্রী নয়; ইন্ডাস্ট্রির অনেক নায়ক, পরিচালক, প্রযোজকের বাঁড়াই তার গুদে ঢুকেছে। কিন্তু কোনটাই তার ইচ্ছার বিরুদ্ধে নয় আর এতো বড়ও নয়।  লোকটা আবার টান দিয়ে ধোন খানিকটা বের করে আনে তারপর দেয় এক চরম রাম ঠাপ, এবার পুরা ধোনটাই গুদের ভেতর টাইট হয়ে এটে গেছে, ঋতাভরী ওরে মাগো বলে ক্যাক করে উঠে।

এবার শুরু হলো ঋতাভরী গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ ঠাপ ঠাপা ঠাপ। লোকটা ঋতাভরী গুদ থেকে ধোন একটু বের করে মারে এক রাম ঠাপ, নিয়মিত বিরতি দিয়ে এবং খুবই দ্রুত গতিতে ঋতাভরীর গুদে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। আর ঋতাভরী ওরে বাবারে ওরে মারে গেলামরে এত সুখ কেনরে উহ উহ আহ আহ উরি উরি করে যাচ্ছে। ওদিকে লোকটা ঋতাভরী দুদু রাম ডলা ডলে যাচ্ছে। ধোন ঋতাভরী গুদের রসে মাখামখি হয়ে গেছে। ঋতাভরী চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইইস উউউউউস উউউউউহ আআআআআহ আঃআঃ এভাবে শব্দ করে যাচ্ছে। লোকটা ঋতাভরী গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে, ধোন বের করছে আর ঢোকাচ্ছে, ঢোকাচ্ছে আর বের করছে।

-      আমারে বিয়ে করে ফেল মাগী। আমার সকল সম্পত্তি তরে দিয়ে দিবো। তোর গোলাম হয়ে যাবো। এতো সেরা মাগী আমি জীবনে চুদি নি রে।
-      আমিও এতো সেরা চুদন কখনো খাইনি।

গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো ঋতাভরী কথা শুনে লোকটা চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা ঋতাভরী গুদের ভেতর ঢুকায় দেবে, লোকটা ফসাত ফসাত ফসত ফসত করে ঠাপাচ্ছে, চোদার সময় লোকটা শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, লোকটা ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর ঋতাভরী,

-      আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম,

এরকম শব্দ করেই যাচ্ছে। লোকটা আরো কিছুক্ষণ ধরে ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে ঋতাভরীর মুখের কাছে নিয়ে বলল,

-       চাট মাগী চাট, নিজের গুদের রসের স্বাদও চেটে দেখ।  

ঋতাভরী লোকটা ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো। আবার ধোন মুখের থেকে বের করে তাকে দাড় করিয়ে ঘুরিয়ে লোকটা দিকে পিঠ দিয়ে ঋতাভরীকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করে ঠাপানো, আর ঋতাভরীও যথারীতি

-      আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওওওওওহ ইস ইস ইস উমমমমমমমমমমম,

এরকম শব্দ করছে, ঋতাভরীর দুদু ঠাপের তালে তালে চরম দুলা দুলছে, লোকটা ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে,

-      নে মাগী নে ইচ্ছামতো চোদন খা, তোর গুদ মাইরে মাইরে পোয়তি বানাবো, তোর গুদে কত জ্বালা দেখা আমারে, তোর গুদ খুচায় খুচায় আগুন নিবামু,
ঋতাভরীও বলে,
-      ওহ ওহ ওহ মারো মারো আরো জোরে জোরে আমার গুদ মারো গুদ মাইরে মাইরে ফাটায় ফেলো,

এভাবে আরও কিছুক্ষণ ঠাপাস ঠাপাস করে ঠাপায়ে আর মেরে ঋতাভরী গুদে এক কাপ মাল ছেড়ে দিলো লোকটা । মাল ছেড়ে লোকটা ঋতাভরী বুকের উপর নেতায়ে পড়লো । ঋতাভরী ঘন ঘন শ্বাস নিচ্ছিলো, আসলে ঋতাভরী শুরুতে ধর্ষিত হচ্ছিলো কিন্তু যত সময় যাচ্ছে সে লোকটার দাসী হয়ে যাচ্ছে এতো সুখ সে খুব কম সময়ই পেয়েছে। তাই সে চরম সুখে আবেসে হাপাচ্ছে এবং লোকটাকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছে। এভাবে ৪/৫ মিনিট শুয়ে থাকার পর লোকটা ঋতাভরী গালে মুখে কপালে ঠোটে চুমাতে লাগলো ঋতাভরীও পাল্টা চুমু দিতে লাগলো। লোকটা বলল,

-      বল তোর কত টাকা চাই?
-      টাকা চাই মানে?
-      এতো সুখ আমি জীবনে পাই নি রে। ফ্রি তে এই সুখ আমার চাই না। টাকা দিবো তোকে। যত চাস তত দিবো। শুধু একটা অনুরোধ, মাঝেমধ্যে এমন চুদতে দিবি? যত টাকা যখন চাইবি তখনই দিবো।
-      ৫০ লাখ দিবা?
-      দিবো। তবে আরেকটা শর্ত আছে।
-      কি?
-      এখন তোর পোঁদ মারবো। ব্যথা পাবি না। এতো আদর করে, আস্তে আস্তে প্রেম নিয়ে তোর পোঁদ চুদব।
 
এমন কিছু তাঁর জীবনে ঘটতে পারে ঋতাভরী কোনওদিন কল্পনাও করিনি। লোকটা ওর অসামান্য পোঁদ দুটোয় হাত বোলাতে বোলাতে পোঁদের ফুটোয় বুড়ো আঙুল ঘসে ঘসে আলগা করতে থাকলো আর গুদের থেকে রসের ধারার শেষ বিন্দু নিয়ে গুদের ভেতরে তর্জনী গুঁজে গুঁজে দিতে থাকে আর ঋতার গুদ সফট হয়ে ওঠে। ঋতাভরী নিজে থেকে লোকটার মুখে পোঁদ চেপে ধরলো। লোকটা জিভ সরু করে ঋতাভরীর গুদের শেষ থেকে পোঁদের ফুটোয় বুলোতে শুরু করলো। আর ঋতাভরী গুদ থেকে জল বেয়ে পোঁদের ফুটোয় আসছে; লোকটা চুস্তেই থাকে আর ঋতাভরী পোঁদ আরো চেপে ধরে তার মুখে। লোকটার বাঁড়া আরও ফাটছে। ঋতাভরীর সুন্দর চোখ মুখে যে কি সুখ চুঁয়ে চুঁয়ে পড়ছে। সারা আনন্দের ঘামে ভিজছে, মাথার চুল ছড়িয়ে যাচ্ছে উত্তেজনায়,কানের লতির নীচে ঘামের স্রোত গলার দিকে নামছে। ঋতাভরীর পেটের রং বাদামী সোনালী, পেটে সামান্য চর্বি নাভিটায় অসাধারণ একটা গভীরতা দিয়েছে। ঐ বাদামী সোনালী পেটের রং আর এখনকার ১টাকার কয়েনের মতো নাভির মুখ গর্তের ভেতরটা চর্বির চাপে প্রায় লম্বাটে। ঋতাভরী নিজে উজাড় করে দিয়ে মাতাল হয়েছে পোঁদের গর্তে লোকটার কারুকাজের জিভের খেলায়, মাই চটকানোর কায়দায়।

লোকটার কথামত ঋতাভরী দুহাত দিয়ে নিজের পোঁদের ফুটোটা বড় করে ফাঁক করে ধরলো আর লোকটার সেখানে নিজের বাঁড়া সেট করল।

-      এবার দেখবা সুখ কাকে বলে!

লোকটা পোঁদে বাঁড়াটা ঠেকিয়ে ঘষে ঘষে মুন্ডিটা ঢোকানোর চেষ্টা করে। লোকটা ঋতাভরীকে বিছানায় উপুড় করে শুইয়ে দেয়। তারপর ঋতাভরীর পাদুটো যতটা সম্ভব ফাঁক করে সেই ফাঁকের মধ্যে নিজে উপুড় হয়ে ঋতাভরীর পোঁদে বাঁড়াটা ঢোকাতে চেষ্টা করে। এই পজিশনে চাপ দিতে সুবিধে হয়। ঋতাভরীর কাঁধটা খামচে ধরে লোকটা নিজের শরীরের পুরো ভরটা বাঁড়ায় নিয়ে এসে বাঁড়ার ক্যালাটা ঋতাভরীর পোঁদের ফুটোয় রেখে শুয়ে পড়ে ঋতাভরীর ওপর। সেই চাপে কচি পোঁদের নরম মাংস চিরে বাঁড়ার মুন্ডিটা ঢুকে যায়। ঋতাভরী বাবাগো মাগো করে ছটফট করে।

লোকটা বাঁড়াটা ঢুকিয়ে শুয়ে আছে। ঋতাভরীর ভীষন ব্যাথা করতে থাকে প্রথমে। ব্যাথায় ঋতাভরী চুপ করে শুয়ে থাকে। একটু পরে লোকটা নড়াচড়া করে। পোঁদের ভেতর বাঁড়াটাও নড়তে থাকে। এইবার ঋতাভরীর ভালো লাগতে শুরু করে। বেশী ব্যাথা ভোগ করতে হয়নি ঋতাভরীকে। নাহলে ঐ বয়সের মেয়ের কচি পোঁদে ওরকম পাকা বাঁড়া ঢুকলে পোঁদ ফেটে চৌচির হয়ে যাবার কথা। লোকটা বলে

-       কিগো সোনা এবার ঠাপাই?
-       প্লিজ, একটু আস্তে আস্তে দিয়েন।
 
দুলকি চালে ঠাপাতে শুরু করে লোকটা । পোঁদ নাড়িয়ে ঠাপগুলো এডজাস্ট করে নেয় ঋতাভরী। ঋতাভরীর ভালোলাগা বাড়তে থাকে। পোঁদে বাঁড়া নিতে প্রথমে বেশ ব্যাথা লাগলেও এখন ভালোই লাগছে। পোঁদে যত ঠাপ পড়ছে গুদটা তত খাবি খাচ্ছে। ঋতাভরী বুঝতে পারছে তার গুদ থেকে ক্রমাগত রস বেরিয়ে বিছানার চাদরটা ভিজিয়ে দিচ্ছে। লোকটা এখনো হালকা করেই ঠাপিয়ে যাচ্ছে। কিছুক্ষন পর লোকটা একটা রামঠাপ দিলো; ঋতাভরীর আচোদা পোঁদে বুড়োর আখাম্বা বাঁড়ার পুরোটাই ঢুকিয়ে দিলো। ঋতাভরী এবার চেঁচিয়ে উঠলো,

-       ও মাগো! আহ! আর ঢুকিও না, আমি আর নিতে পারবো না।

এবার লোকটা আস্তে আস্তে ছোট ছোট ঠাপ দেওয়া শুরু করলো। কিছুক্ষন পর ঋতাভরী গোঙাতে শুরু করল আর পিছন দিকে ঠেলা দিয়ে মজা নিতে লাগলো, এবার লোকটা দুহাতে পোঁদটা ফাঁক করে ঠাপের গতি বাড়িয়ে দিলো ঋতাভরী এবার আরামদায়ক সিৎকার দিচ্ছে। লোকটা পুরোটাই ধীরে ধীরে ঋতার পোঁদে ভরে দিল এবং প্রথমে ছোট্ট ছোট্ট এবং তারপর বড় বড় ঠাপ লাগাতে শুরু করল। মলদ্বারের পেশির সংকোচন প্রসারণের দরুন লোকটাও সুখের সাগরে ভাসতে লাগলো। কিছুক্ষণ পরে বুঝলো ঋতাভরী এখন তাঁর প্রেমে মত্ত, তাই ওকে আরও আরামদায়ক কিছু দেওয়া দরকার। ঋতাভরী এবার তালে তাল মিলিয়ে পাছা নাড়িয়ে  তলঠাপ দিতে লাগলো। লোকটা এবার সত্যিই খুব তীব্র আদর শুরু করল, ঋতা মুখ দিয়ে আরামের যে ছোট্ট ছোট্ট আওয়াজ বের করছিলো, তাতে ঘাড় ও পিঠে লোকটার চুমু ক্রমশঃ বন্য হয়ে যাচ্ছিল।  ঋতাভরীর ভরাট বেলুনের মত গোল গোল, উদ্ধত মাই জোড়ায় উথাল-পাথাল শুরু হয়ে গেলো,

-       আরও জোরে তোর পোঁদের মাংস দিয়ে কামড়ে ধর, মাগি। আমার বাড়াটা গিলে খা তোর পোঁদ দিয়ে। মস্তি মস্তি মস্তি। কী সেক্সি রে তুই খানকি।

লোকটা যত চেঁচায় ঋতাভরী নিজে থেকে পাছা দুলিয়ে ঠাপানোর গতি তত বাড়ায়। লোকটা দুই বগলের ফাঁক দিয়ে হাত গলিয়ে ওর উত্থিত মাই দুটো খামচে ধরে টিপতে টিপতে ঠাপাচ্ছে। লোকটা আর টিকে থাকতে পারল না এবং দুচোখ বুজে গোঙাতে গোঙাতে পোঁদের ভিতরে ঝর্নার মত লাফিয়ে লাফিয়ে মাল ঢুকল ঋতাভরীর পোঁদের ভেতর। গরম বীর্যের স্রোত বইয়ে দিতে শুরু করল। লোকটা তার তরল কামের উষ্ণ স্পর্শ অনুভব করলো ঋতার গভীরে, এবং তৃপ্তির হাসি হাসলো। বাড়াটা পোঁদের ভিতরেই কিছুক্ষণ ঢুকিয়ে রাখল লোকটা। ঋতাভরীর পোঁদ থেকে মাল গড়িয়ে এসে পড়ল বিছানায়। লোকটার চোখ মুখ আনন্দে চকচক করছে।

-       এবার আমাকে যেতে হবে। এতক্ষনে আমাকে খুঁজে না পেয়ে লোকজন পুলিশে চলে গেছে হয়তো।
-       নেক্সট কবে এমনে চুদতে দিবি।
-       ৫০ লাখ টাকা আগে দাও। তারপর নেক্সট ডেট।
-       আর যদি দুজনে মিলে চুদি?
-       মানে আমার আরেকটা বন্ধু থাকবে সাথে।
-       তাহলে ১ কোটি দিবা।
-       এতো টাকা দিয়ে ১ হাজার মাগী ১০ বছর ধরে চুদা যাবে!
-       তো চুদ! আমাকে বলছ কেন। আমাকে যদি চাও তাহলে এতো টাকাই লাগবে।
-       আচ্ছা যা, দিলাম তোকে এতো টাকাই। দুজনের চুদা সহ্য করতে পারবি?
-       দুজন কেন! যদি চারজন আসতে চাও এসো। আমার সমস্যা নেই।
-       তোর ফোন নাম্বার আর ব্যাংক ডিটেইল দিয়ে যা।

ফোন নাম্বার আর ব্যাংকের তথ্য একটা কাগজে লিখে ঋতা উঠে পড়লো। নিজেকে গুছিয়ে নিয়ে খুব দ্রুত রুম থেকে বেরিয়ে আসলো। সে অবাক হয়ে ভাবছে! সবাই না হয় ব্যস্ত ছিলো তাই খেয়াল করে নি। কিন্তু যে তাকে এখানে যে পাঠাল সে তাকে একবারও ফোন দিলো না! সে এতক্ষণ ধরে কোথায় আছে প্রযোজক সাহেবের একটু চিন্তাও হলো না। নাকি এসব কিছু তাকে করন জোহারের সাথে দেখা করতে পাঠানোর নামে প্রযোজকের নোংরা প্ল্যানের অংশ। ঋতা কিছু ভাবতে পারছে না। মাত্র ৪০-৫০ মিনিটের কাণ্ডের জন্য যদি এতো টাকা পাওয়া এতে অবশ্য মন্দ হয় না।  
[+] 6 users Like Orbachin's post
Like Reply
#4
Beshya kore dite parten puro ritabhori ke... Carrier chere escort hoto
Like Reply
#5
So hot.....please include more Tollygunge actresses in this series with this profession.
Like Reply
#6
(19-01-2023, 03:32 AM)Orbachin Wrote:
ফোন নাম্বার আর ব্যাংকের তথ্য একটা কাগজে লিখে ঋতা উঠে পড়লো। নিজেকে গুছিয়ে নিয়ে খুব দ্রুত রুম থেকে বেরিয়ে আসলো। সে অবাক হয়ে ভাবছে! সবাই না হয় ব্যস্ত ছিলো তাই খেয়াল করে নি। কিন্তু যে তাকে এখানে যে পাঠাল সে তাকে একবারও ফোন দিলো না! সে এতক্ষণ ধরে কোথায় আছে প্রযোজক সাহেবের একটু চিন্তাও হলো না। নাকি এসব কিছু তাকে করন জোহারের সাথে দেখা করতে পাঠানোর নামে প্রযোজকের নোংরা প্ল্যানের অংশ। ঋতা কিছু ভাবতে পারছে না। মাত্র ৪০-৫০ মিনিটের কাণ্ডের জন্য যদি এতো টাকা পাওয়া এতে অবশ্য মন্দ হয় না।  

Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply
#7
(23-01-2023, 02:23 PM)satabdi Wrote: So hot.....please include more Tollygunge actresses in this series with this profession.

Heart Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

[+] 1 user Likes 212121's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)