Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy পূজা চেরির রক্ষিতা জীবন
#1
আজকের এই মিটিংটা দেব প্রসাদ রায়ের জীবনের সবচে গুরুত্বপূর্ণ মিটিং। তার ১০ কোটি টাকার স্বপ্নের প্রজেক্ট যে সরকারি অফিসারের সই ছাড়া এগুতে পারবেনা সেই অফিসারের সাথে মিটিং। দেব প্রসাদ খবর পেয়েছেন এই অফিসার ঘুষ খাওয়ায় সিদ্ধহস্ত। তিনি ঠিক করে ফেলছেন, ২০-৩০ লাখ টাকা ঘুষ দিয়ে হলেও তিনি এই প্রজেক্টে সরকারি অনুমতির সিলমোহর লাগাবেন। একটু পরেই অফিসার ইফতি চৌধুরীর পিএস এসে থাকে ভিতরে ডাকল। প্রাথমিক কুশল বিনিময় এবং প্রজেক্ট  সংক্রান্ত দু-একটা প্রশ্ন করে ইফতি চৌধুরী আসল কাজের আলাপে চলে গেলো,
-      রায় বাবু, এতো বিশাল প্রজেক্ট। এতো টাকা আপনি ম্যানেজ করলেন কিভাবে? আমি যতদুর জানি আপনি অত বড় ব্যবসায়ীতো নন।
-      জ্বী স্যার। ঠিক ধরেছেন। আমি ঘরবাড়ি বন্ধক রেখে টাকা ম্যানেজ করেছি। এমনকি নিজের মেয়ের কাছ থেকেও টাকা ধার করেছি।
-      হ্যাঁ, সবই খবর নিয়েছি রায়বাবু। প্রজেক্টটার জন্য তাহলে নিজের সর্বোচ্চ দিতে রাজি আছেন?
-      জ্বী স্যার। আপনি সরাসরি বলেন আপনার কত চাই?
-      কত দেবার প্ল্যান করছেন?
-      ২০ লাখে হবে?
-      মাত্র ২০?
-      ঠিক আছে স্যার, ৩০ লাখ।
-      টাকা লাগবে না রায়বাবু। আপনার এই প্রজেক্ট আমি এপ্রোভ করবোনা।
-      কী বলছেন ! স্যার, রাস্তা নেমে যাবো স্যার। স্থাবর-অস্থাবর সব সম্পত্তি আমি এই প্রজেক্টের পিছনে লাগিয়ে দিয়েছি। আপনি যা চান বলেন। আমি আপনাকে তাই দেবো। কত টাকা চান আপনি বলেন?
-      টাকার অভাব আমার নাই রায়বাবু। টাকা আমার লাগবে না। তবে যা চাইবো তা আপনি চাইলেই দিতে পারবেন। আর যদি সত্যি দেন তবে শুধু এই প্রজেক্ট কেনো আগামীতে আপনার সব প্রজেক্ট আমি বিনা শর্তে এপ্রোভ করবো।
-      স্যার আমার কাছে কি এমন আছে? আপনি শুধু নামটা বলেন।
-      আপনার মেয়ে, পূজা চেরি।
দেব প্রসাদ বাবুর ভিতরে আগুন লাগার অবস্থা হলো। শুয়োরের বাচ্চা কি বলে! প্রজেক্টের জন্য নিজের মেয়েকে বিক্রি করে দিবেন। ইচ্ছে করে কষে একটা লাথি দিতে জানোয়ারটাকে। কিন্তু প্রজেক্টের কথা ভেবে শান্ত গলায় বলেন,
-      আমি আপনাকে ১-কোটি দিতে রাজি আছি।
-      আপনি বুঝছেন রায়মশাই। ১-কোটি কেন! আপনি যদি প্রজেক্টের পুরো দশ কোটিও আমাকে দিয়ে দেন তাও আমি সই করবো না। আমার শুধু চেরিকে চাই মাত্র একরাতের জন্য।
-      পাগলের প্রলাপ বকছেন আপনি। আমার মেয়েকে কি ভেবছেন আপনি? বেশ্যা! আর আমি নিজের বেশ্যা মেয়ের দালাল?
-      অযথা রাগ করছেন রায়মশাই। আমি আপনাকে জোর করছিনা। আপনি খুব ভালো করেই জানেন আমার ক্ষমতা কি! আমি চাইলেই আপনার মেয়েকে জোর করে উঠিয়ে এনে ভোগ করতে পারি। আপনি আমার একটা চুলেও স্পর্শ করতে পারবেন না। কিন্তু আমি এভাবে চাচ্ছি না। আমি আপনার সামনে ভদ্রভাবে একটা প্রস্তাব রেখেছি শুধু।
-      কিন্তু এ হয় না, স্যার। পূজা আমার মেয়ে। কোন বাবা নিজের মেয়েকে স্বার্থে জন্য বাবার বয়েসি আরেকলোকের উপভোগের বস্তু বানাতে পারে না।
-      আপনার প্রজেক্টটা ১০ কোটি টাকার হলেও এই প্রজেক্ট আপনাকে কমপক্ষে ১০০কোটি টাকার লাভ এনে দেবে। এবার সিদ্ধান্ত আপনার। আমার বাসার ঠিকানা আপনি জানেন। আমি দুই দিন অপেক্ষা করবো। এরপরে আমার সিদ্ধান্ত আমি আপনার ফাইলে জুড়ে দিবো। এই ব্যাপারে আর কোন কথার প্রয়োজন নেই। আপনি আসুন।
দেব প্রসাদ বাবু যতটা হাসিমুখ নিয়ে সরকারি অফিসে এসেছিলেন বের হলেন তার দশগুন বেশি বিধস্ত চেহারা নিয়ে। কি করবেন ভেবেই পাচ্ছেন না। তার মেয়ে পূজা চেরিকে তিনির তার প্রানের থেকেও বেশি ভালোবাসেন। মেয়েটা দেখতে শুনতে খুব সুন্দর বলেই বোধহয় সারাক্ষণ আগলে আগলে রাখতেন। স্কুল লাইফ থেকেই তার মেয়ে বিজ্ঞাপন করা শুরু করে খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে। সবসময় ভয়ে থাকতেন কেউ কোন ক্ষতি করে ফেলবে। সেই মেয়ে আজ বড় হয়েছে। ২১ বছরের পূজা এখন দেশের উঠতি জনপ্রিয় নায়িকাদের একজন। এরমধ্যেই ৫-৬টা সিনেমাও করে ফেলেছে। টাকা পয়সা ভালোই কামাচ্ছে। কিন্তু ১০০ কোটির টাকার সামনে সেই টাকা অতি নগণ্য। তার সেই ফুলের মতো মেয়েটাকে একটা বুড়োর হাতে তুলে দিবেন তিনি? সারাটা রাস্তা ভেবে ভেবে বাসায় এসে ভাবনাটা আরো বেড়ে গেলো তার। পূজার এখন কোনো শুটিং নেই। কয়েকদিন ধরে বাসাতেই আছে। সারাক্ষণ ফেসবুক, টিকটক, ইন্সটাগ্রাম নিয়েই ব্যস্ত আছে। মাঝেমধ্যে ফাঁকফোকরে বাবা মায়ের সাথে আড্ডাও দিচ্ছে। এমন হাসিখুশি মেয়ের জীবনে তিনি এতোবড় কলংক লেপন করবেন?
দিন গড়িয়ে রাত হলো, রাত পেরিয়ে সকাল হলো। দেব প্রসাদ সিদ্ধান্ত নিয়ে নিছেন তিনি কি করবেন। নিজের মেয়েকে তিনি বলতে পারবেন না, তার প্রজেক্টের খাতিরে মেয়েকে একজনের সাথে শুতে। কিন্তু ধারদেনা করে দাড় করানো এই প্রজেক্টও তিনি বাদ দিতে পারবেন না। উপায় একটাই। মেয়েকে কৌশলে অফিসারের কাছে পাঠাতে হবে। সে জোর করে ভোগ করবে। তার মেয়ে জানতেও পারবে না এসবের আড়ালে তিনি আছেন। আবার মানসম্মানের দোহাই দিয়ে আইন-আদালত থেকেও মেয়েকে আটকাতে পারবেন।
পরাজিত এক বাবা দেব প্রসাদ না-মানুষের মতো অফিসার ইফতিকে ফোন দিলেন। পুরো প্ল্যান খুলে বললেন। ইফতি চৌধুরী আপত্তি করলো না। পরিকল্পনা অনুযায়ী, দেব প্রসাদ বাবু পূজাকে নিয়ে ইফতি চৌধুরীর বাসায় যাবেন। তারপর কাজের জরুরি কাজের দোহাই দিয়ে বেরিয়ে আসবেন। বাকিটা ইফতি চৌধুরী সামলে নিবেন।
বিকালবেলা দেব প্রসাদ বাবু পূজাকে বললেন,
-      শুন মা, অনেকদিন তোকে নিয়ে বাইরে কোথাও খাওয়া হয় না। তুই জনপ্রিয় হওয়ার পর থেকে তোকে নিয়ে বাইরে যাওয়াও বিপদ।
-      আরে সমস্যা নেই। দরকার হলে বুরখা পরে যাবো। হি হি হি
বিকালে পূজা মন মতো সাজলো। বাবার সাথে ঘুরতে তার বড্ড ভাল লাগে। কালো একটা শাড়ির সাথে কালো সানগ্লাস লাগিয়ে বাবার সাথে গাড়িতে উঠে বসলো সে। এই প্রথম দেব প্রসাদ খেয়াল করলেন, তার মেয়ের যৌবন ফেটে পড়ছে। যেকোন পুরুষই যেকোন কিছু বিনিময় পূজাকে পেতে চাইবে। গাড়ি চালিয়ে ইফতি চৌধুরীর বাসার সামনে এসে বললেন,
-      এটা আমার বন্ধু বাসা। আচমকা একটা জরুরি কাজ এসে পড়েছে। ওর বাসায় ৫-৭ মিনিটের একটা কাজ আছে। তুই যাস্ট চেয়ারে বসে থাকবি। আমি কুইক কাজটা করে আবার তোকে নিয়ে বেরিয়ে পরবো।
-      আমি ভিতরে যাবো না বাবা। আমি গাড়িতেই আছি। তুমি কাজটা করে আসো।
-      নারে মা। এই জায়গায় গাড়িতে তোকে একলা রেখে যেতে পারবো না। ভিতরে এসে বস। বিশ্বাস কর, মাত্র ৫-৭ মিনিটের কাজ।
-      আচ্ছা ঠিক আছে চলো।
বাসার ভিতরে ঢুকে পূজার মাথা ঘুরে গেলো। অভিনেত্রী হওয়ার কারণে অনেক মানুষের বাসাতেই সে পার্টি, দাওয়াতে গেছে কিন্তু এতো সুন্দর ঘর সে কোথাও দেখে নি। বসার ঘর পুরোটা জুড়ে দুর্দান্ত সব পেইন্টিং। ঘরের কোণায় কোণায় দারুন সব ভাস্কর্য। সেলফ ভর্তি বই আর বই। আসবাবপত্রগুলো যেন রাজদরবারের। দেব প্রসাদ নিজের মেয়েকে ইফতির সাথে পরিচয় করিয়ে দিলেন। বললেন, এ তোমার ইফতি কাকু, আমার ব্যবসায়িক পারটনার। পূজা এর আগেও তার বাবার অনেক বন্ধুকেই দেখেছে কিন্তু এই লোকটা একদম অন্য ধাঁচের। দেব প্রসাদের অন্যান্য বন্ধুরা লুচ্চার মতো মনেমনে পূজাকে গিলে খায়। পূজা ব্যাপারটা বুঝতে পারে। এই লোকটা মোটেও সেইরকম নয়। খুব ভদ্রভাবে তাদের সম্ভাষণ জানিয়ে সোফায় বসতে বলো। পূজা বিস্ময় নিয়ে এদিকওদিক থাকাচ্ছে এমন সময় দেব প্রসাদ বাবু বললেন,
-      তোর ফোনটা দেখিতোরে মা। আমার ফোনে নেটওয়ার্ক নাই।
-      আমার ফোনেও নেট নাই। তাও নিয়ে দেখো কল করতে পারো কিনা
এঈ সময় ইফতি চৌধুরী বললো,
-      রুমের বাইরে গিয়ে দেখ দেব। এখানে নেট পাবিনা।
দেব প্রসাদ মেয়ের ফোন হাতে নিয়েই বেরিয়ে গেলেন নেতওয়ার্কের বাহানা করে। পূজা উঠে দাঁড়ালো। ঘুরে ঘুরে পেইন্টিংগুলো দেখতে লাগলো। সেলফ থেকে দুই একটা বইও বের করে দেখলো। লোকটার বইয়ের কালেকশন দুর্দান্ত। মনে মনে লোকটার রুচির প্রশংসা করলো। এইসব করতে করতে কখন যে ১০-১৫ মিনিট চলে গেলো পূজার খেয়ালও নেই। খেয়াল হলো দরজা আটকানোর শব্দে। কাকু দরজা আটকাচ্ছে।
কাকুর এমন আচরণে পূজা একটু অবাক হল। হটাৎ দরজা বন্ধ করলেন কেন উনি? কথাটা জিজ্ঞেস করতেই ইফতি চৌধুরী মুচকি হেসে বললেন, তোমাকে চুদবো বলে।
ইফতি চৌধুরী এবার এগিয়ে এসে পূজার একটা হাত ধরল। কাকুর এমন আচরণে পূজা চোখে অন্ধকার দেখল। বলল,
-      দেখুন আপনি আপনার বাবার মত, প্লিজ আমার সাথে কিছু করবেন না, এসব করা পাপ, আমাকে ছেড়ে দিন।
-      ছাড়ব বলে তো তোমাকে ধরিনি সোনা। এই ঘরে প্রবেশের পর থেকেই তোমাকে চোদার প্ল্যান করেছি আমি।
বলে ওর শাড়ির আঁচলটা টেনে ধরলেন। পূজা এবার সব ভুলে ইফতি চৌধুরীর গালে একটা চড় মারল। চড় খেয়ে ইফতি চৌধুরী আরো হিংস্র হয়ে উঠল। ওর ব্লাউজটা তিনি এক টানে ছিড়ে ফেললেন। ফলে ওর ভেতরে থাকা কালো ব্রা বেরিয়ে এল। এবার ইফতি চৌধুরী ওর ছেড়া ব্লাউজটা খুলে ওটা দিয়ে ওর হাত বেঁধে ওকে সোফায় ফেলে দিল।
তারপর ব্রায়ের ওপর দিয়ে নির্মমভাবে ওর দুধদুটো টিপতে থাকল। পূজা বারবার ওর হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগলো কিন্তু গায়ের জোরে পেরে উঠল না। ইফতি চৌধুরী এবার একটা কাচি নিয়ে এসে ওর ব্রাটা কেটে ফেলল। এবার পূজার 33 সাইজের দুধগুলো পুরো উন্মুক্ত হয়ে গেল। এবার ইফতি চৌধুরী ওর মোবাইলটা নিয়ে এসে ওর এরকম অবস্থার কতগুলো ছবি তুলে রাখল। তারপর বলল যদি চুদতে না দিস তোর এই ছবিগুলো সব পোস্ট করে দেবো।
আলুথালু বেশে হাত বাঁধা অবস্থায় অসহায়ভাবে সোফায় পড়ে আছে পূজা। কাঁচা সোনার মত ফর্সা ওর দুধদুটোকে কোনরকমে ঢাকার চেষ্টা করছে। আলগা শাড়িটা যেন ওর সৌন্দর্যকে সম্মান করে শরীর থেকে খসে পড়তে চাইছে। এরকম অবস্থায় দেখা ছবিগুলো যে কতটা কামনাউদ্দীপক হতে পারে পূজার তা জানা ছিল না। ছবিগুলো দেখে কান্না পেল ওর।
ইফতি চৌধুরী এবার ফোনটায় ভিডিও রেকর্ডিং শুরু করে একটা জায়গায় রেখে দিলেন, তারপর নিজের ট্রাউজার খুলে ফেললেন। ওনার যন্ত্রটা এবার বের হল।
সাত ইঞ্চি মত কালো ধোন ইফতি চৌধুরীর। কিন্তু অসম্ভবরকমের মোটা। পূজা ওই জিনিসটা কিভাবে ভেতরে নেবে ভাবতেই ওর গায়ে কাঁটা দিল।  কিন্তু এই পাষণ্ড যে পুরো নিজের ইচ্ছামত ওকে ভোগ করবে তা ভালোকরেই বুঝতে পারছে ও। চোখ বুজে ঈশ্বরের কাছে ওর সাহায্যের জন্য প্রার্থনা করতে থাকল ও। কিন্তু দুর্ভাগ্যবশত কেউ এল না ওকে বাঁচাতে। ইফতি চৌধুরী এবার ওর শাড়িটা হাঁটুর ওপরে তুলে দিলেন। পূজার ছোট ছোট লোমে ভরা ফর্সা থাইগুলোকে তার শক্ত পুরুষালি হাত দিয়ে হাতাতে থাকলেন।এই পরিস্থিতিতে চিৎকার করতেও ভুলে গেল পূজা। ইফতি চৌধুরীর দিকে একটা লাথি ছুড়ে দেওয়ার চেষ্টা করল। কিন্তু এতে ফল হল বিপরীত। ইফতি চৌধুরী উঠে এসে ওর গালে একটা কষিয়ে চড় মারলেন। ওর ফর্সা সুন্দর মুখশ্রী লাল হয়ে গেল। চোখ ফেটে জল পড়তে থাকল ওর।
চড় খেয়ে পূজা পুরো চুপ করে গেল। ও বুঝতে পেরেছে এর হাত থেকে রেহাই পাওয়ার আর কোনো উপায় নেই। ইফতি চৌধুরী এবার ওর দুধগুলো নিয়ে খেলা শুরু করেছে। ছোটবেলা থেকেই পূজা স্বাস্থ্যবতী। হাইস্কুলে পড়ার সময় প্রচুর প্রেমের প্রস্তাব পেয়েছে ও। কিন্তু সব প্রস্তাবই নিরবে প্রত্যাখ্যান করেছে সে। উন্নত স্তন আর নির্মেদ পেট সমৃদ্ধ ওর ৩৩ – ২৮ – ৩৪ এর ফিগারটা এখনও ধরে রেখেছে ও। কিন্তু এইসব যে এই দুষ্টের হাতে বলি হয়ে যাবে পূজা স্বপ্নেও ভাবতে পারেনি সেকথা। ইফতি চৌধুরী এখনো ওর দুধ টিপে যাচ্ছে। দাঁতে দাঁত চেপে থাকল পূজা। যা খুশি করুক শয়তানটা, ও নিরব থেকেই এর জবাব দেবে। মনে মনে প্রতিজ্ঞা করল ও। ইফতি চৌধুরী এবার ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করেছে। বিশাল টানে ওর দুধ দিয়ে যেন রক্ত বের হয়ে যাবে। অন্য দুধটা ওর এক হাত দিয়ে সমানে পিষে যাচ্ছে ইফতি চৌধুরী। সবকিছু চোখ বুজে সহ্য করেছে ও।
ইফতি চৌধুরীর জিভ ঘুরপাক খাচ্ছে ওর দুধের বোঁটা র চারপাশে। উফফফফফ, ইফতি চৌধুরী এর দুধ কামড়াচ্ছে। বুভুক্ষুর মত দাঁত চলছে ওর দুধের ওপর। ও জানে না কতক্ষন ও এরকম অত্যাচার সহ্য করতে পারবে। অন্য দুধটা তো টেপার চোটে ছিড়ে পড়ার উপক্রম। সময় যেন বইতে চাইছে না একদমই। ওদিকে পুরো ঘটনার ভিডিও চলছে।
এবার ইফতি চৌধুরী পূজার হাত খুলে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলেন। পূজার মসৃন পেটের ওপর দিয়ে ইফতি চৌধুরী জিভ খেলা করতে থাকল। দুধের খাঁজের তলা থেকে জিভটা নামতে নামতে ওর নাভির গর্তের চারপাশে ঘুরে নাভির ভেতরে সুরসুরি দিতে থাকল। এবার উনি পূজার নাভিটা ওনার মুখের লালা দিয়ে ভরিয়ে দিলেন, তারপর ঠোঁট দিয়ে চুষতে লাগলেন। ওদিকে দুই হাত দিয়ে ওর কচি দুধের বোঁটা গুলোকে মুচড়িয়ে দিতে লাগলেন।
ওনার অভিজ্ঞ হাত আর জিভের স্পর্শ পেয়ে পূজা অনিচ্ছা সত্বেও নিজের অজান্তেই আস্তে আস্তে ও নিজেকে ইফতি চৌধুরীর হাতে তুলে দিচ্ছিল। এবার ইফতি চৌধুরী ওকে কাছে টেনে নিলেন। ওর কমলার কোয়ার মতো ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে লাগলেন। তারপর ওর জিভটা মুখে পুরে চুষতে থাকলেন। এখনও ওর দুধের ওপর ইফতি চৌধুরীর অত্যাচার চলছে। এবার পূজা বুঝতে পারল ইফতি চৌধুরী ওর ঠোঁট কামড়াচ্ছে। ব্যথায় ওর চোখ বুজে এলো। কিন্তু এখন ওর কিছুই করার ছিল না। এ যখন তাকে ধরেছে পুরো ভোগ না করে ওকে ছাড়বে না।
ইফতি চৌধুরী এবার পূজার শাড়ি আর সায়াটা খুলে ফেললেন। ও এখন শুধু একটা প্যান্টি পরে আছে। সারা গা ইফতি চৌধুরীর মুখের লালায় ভর্তি। এবার ওর তরমুজের মত বড় পোদে একটা কষিয়ে চড় মেরে ওর প্যান্টিটা খুলে ফেললেন। ব্যথায় পূজা ককিয়ে উঠল। ফর্সা পাছায় বোধহয় মোটা পাঁচ আঙ্গুলের দাগ পড়ে গেছে। এবার ইফতি চৌধুরী ওর গুদ দেখলেন। পূজার ঘন কোকরা কালো বালে ভরা গুদ হালকা বাদামি। ওর গুদের চেরাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভালো করে একবার নাক লাগিয়ে গন্ধ শুকে নিলেন। এবার ওর শিমের বিচি সাইজের গাঢ় লাল রঙের ক্লিটে জিভ চালিয়ে দিলেন। তারপর ওর গুদ মুখে নিয়ে চুষতে লাগলেন। পূজার গোটা শরীরে শিহরণ খেলে গেল। লজ্জায় চোখের জল ফেলতে ফেলতে ও গুদের জল ফেলল।
এরপর উনি ওর মোটা কালো ধোনটা পূজার গুদে সেট করলেন। এতক্ষণ এই মুহূর্তটার জন্যই ভয় পাচ্ছিল ও। অত মোটা ধোন ওর ওইটুকু গুদে ঢুকলে যে কি হবে তা ঈশ্বরই জানেন। ওই অবস্থাতেও ও ইফতি চৌধুরীকে বলল,
-      প্লিজ আপনার ওটা ঢোকাবেন না, আপনার পায়ে পড়ছি, অত মোটা জিনিসটা আমার ওখানে ঢুকলে আমার ওটা ছিড়ে যাবে।’
-      এটা ওটা কি বলছিস ? আমার এটা হল ধোন, এটাকে ধোন বলে ধোন। আর তোর ওটা হল গুদ , বুঝলি ? ’
-      হ্যা বুঝেছি, এখন প্লিজ আমাকে ছেড়ে দিন।’
-      ভালো করে বল।’
-      আপনার ধোনটা প্লিজ আমার গুদে ঢোকাবেন না, আমার গুদ ফেটে যাবে’।
-      তোকে দেখার পর থেকেই তোর গুদে ধোন ঢোকানোর প্ল্যান করেছিলাম, তাই তোর অনুরোধ আমি রাখতে পারলাম না।’
পূজা জানত এটাই হবে, তাই মনে মনে ঠাপ খাওয়ার জন্য তৈরি হয়ে নিল। ইফতি চৌধুরী এবার ওর ধোনে একদলা থুতু ফেলে ওর গুদে ধোন ভরে দিলেন। পূজা ব্যথায় আহহহহ বলে চিত্কার করে উঠল।
এর আগে পূজা কখনো এত মোটা বাড়া গুদে নেয়নি। ও যথাসম্ভব চেষ্টা করল ওর ফাঁকটাকে বড় করার কিন্তু ইফতি চৌধুরীর ধোনের কাছে ওইটুকু ফুটো কিছুই নয়। ওনার বাড়াটা যেন পূজার গুদে টাইটভাবে বসে গেছে। প্রথমবার প্রেমিকের সাথে করার সময়ও ওর এতটা কষ্ট হয়নী। ইফতি চৌধুরী এবার ওর দুধদুটোকে চেপে ধরে মিশনারী পজিশনে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।
পূজা সোফায় শুয়ে ঠাপ খেতে থাকল। ইফতি চৌধুরীর ঠাপের তালেতালে ওর মাইগুলোকে খামচাতে থাকল। পূজা চোখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে। মাঝে মাঝে ইফতি চৌধুরী ওর দুধের বোঁটাগুলোকে মুচড়িয়ে দিচ্ছে, চিমটি কাটছে, ঠোঁট কামড়িয়ে লিপকিস করছে। এগুলো ইফতি চৌধুরীর কাছে কামউত্তেজক হলেও পূজার কাছে এগুলো ভীষণ যন্ত্রণার। প্রায় আধঘন্টা এই যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার পরে ইফতি চৌধুরী ওর গুদে হড়হড় করে মাল ঢেলে দিলেন। ইফতি চৌধুরী এবার পূজার থুতনি ধরে টেনে ওর ঠোঁটটা একটু চুষে বললেন,
-      ছবি, ভিডিও আমার কাছে থাকলো কিন্তু। যদি তোর বাবাকে এ-নিয়ে কিছু বলিস তবে তোকে একদম অনলাইনের বেশ্যা বানিয়ে দিবো। যদি আমার বিরুদ্ধে কিছু করতে যাস তবে তোর বাপরে খুন করে ফেলবো। যা ঘটেছে সব আমার আর তোর মাঝে থাকবে। এখনকার মত ছেড়ে দিলাম, পরে আবার ডাকলে চলে আসবি।
পূজা মাথা নিচু করে সম্মতি জানাল । জামাকাপড় পরে পূজা আবার সোফায় বসে পড়লো। অপেক্ষা করতে লাগলো বাবা কখন আসবে। সে ভাল করেই বুঝতে পারছে সে মাইনক্যা চিপায় পড়েছে। এই জানোয়ারটা তাকে আরো অনেকবার ভোগ করবে। অথচ সে কাউকেই কিছু বলতে  পারবে না। তার বাবা জানতেও পারবেন না, তার বন্ধুবেশি এই জানোয়ারটা তার নিজের মেয়েকে ভোগ করেছে। লোকটা খাটি শয়তান। পূজা ভাল করেই জানে একটু উল্টাপাল্টা করলে এই শয়তান তার ভিডিও নেটে ছেড়ে দিয়ে তার ক্যারিয়ার এবং জীবনের সমাপ্তি ঘটিয়ে দেবে। তাছাড়া যেভাবে তার বাবাকে মারার হুমকি দিলো এইলোকের পক্ষে সব সম্ভব। ঘন্টাখানেক পরে দেব প্রসাদ বাবু ফিরে আসলেন। মেইয়ের কাছে ক্ষমা চেয়ে বললেন, একটা জরুরি কাজে থাকে থানায় যেতো হয়েছিলো। পূজাও স্বাভাবিকভাবে কথা বলল যেন কিছুই হয় নি। ইফতি চৌধুরীর কাছ থেকে বিদায় নিয়ে একটা রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করে রাতে বাপ-মেয়ে বাসায় ফিরলো। পূজা বুঝতেও পারলো না তার এই নারকীয় ঘটনার মূল হুতা খোদ তার বাবা। আর দেবি বাবু আন্দাজও করতে পারলেন না, ইফতি চৌধুরী একবারের নাম করে সারাজীবনের জন্য তার বেশ্যা বানিয়ে ফেলেছে।
 


 
 
 ~ গল্পটার কিছু জায়গার চুদার বর্ণনা অন্য গল্প থেকে অনুপ্রাণিত।
[+] 6 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা মিল্ফ রচনা আর মিথিলা কে নিয়ে চাই
Like Reply
#3
(16-11-2021, 05:42 AM)Orbachin Wrote: আজকের এই মিটিংটা দেব প্রসাদ রায়ের জীবনের সবচে গুরুত্বপূর্ণ মিটিং। তার ১০ কোটি টাকার স্বপ্নের প্রজেক্ট যে সরকারি অফিসারের সই ছাড়া এগুতে পারবেনা সেই অফিসারের সাথে মিটিং। দেব প্রসাদ খবর পেয়েছেন এই অফিসার ঘুষ খাওয়ায় সিদ্ধহস্ত। তিনি ঠিক করে ফেলছেন, ২০-৩০ লাখ টাকা ঘুষ দিয়ে হলেও তিনি এই প্রজেক্টে সরকারি অনুমতির সিলমোহর লাগাবেন। একটু পরেই অফিসার ইফতি চৌধুরীর পিএস এসে থাকে ভিতরে ডাকল। প্রাথমিক কুশল বিনিময় এবং প্রজেক্ট  সংক্রান্ত দু-একটা প্রশ্ন করে ইফতি চৌধুরী আসল কাজের আলাপে চলে গেলো,
-      রায় বাবু, এতো বিশাল প্রজেক্ট। এতো টাকা আপনি ম্যানেজ করলেন কিভাবে? আমি যতদুর জানি আপনি অত বড় ব্যবসায়ীতো নন।
-      জ্বী স্যার। ঠিক ধরেছেন। আমি ঘরবাড়ি বন্ধক রেখে টাকা ম্যানেজ করেছি। এমনকি নিজের মেয়ের কাছ থেকেও টাকা ধার করেছি।
-      হ্যাঁ, সবই খবর নিয়েছি রায়বাবু। প্রজেক্টটার জন্য তাহলে নিজের সর্বোচ্চ দিতে রাজি আছেন?
-      জ্বী স্যার। আপনি সরাসরি বলেন আপনার কত চাই?
-      কত দেবার প্ল্যান করছেন?
-      ২০ লাখে হবে?
-      মাত্র ২০?
-      ঠিক আছে স্যার, ৩০ লাখ।
-      টাকা লাগবে না রায়বাবু। আপনার এই প্রজেক্ট আমি এপ্রোভ করবোনা।
-      কী বলছেন ! স্যার, রাস্তা নেমে যাবো স্যার। স্থাবর-অস্থাবর সব সম্পত্তি আমি এই প্রজেক্টের পিছনে লাগিয়ে দিয়েছি। আপনি যা চান বলেন। আমি আপনাকে তাই দেবো। কত টাকা চান আপনি বলেন?
-      টাকার অভাব আমার নাই রায়বাবু। টাকা আমার লাগবে না। তবে যা চাইবো তা আপনি চাইলেই দিতে পারবেন। আর যদি সত্যি দেন তবে শুধু এই প্রজেক্ট কেনো আগামীতে আপনার সব প্রজেক্ট আমি বিনা শর্তে এপ্রোভ করবো।
-      স্যার আমার কাছে কি এমন আছে? আপনি শুধু নামটা বলেন।
-      আপনার মেয়ে, পূজা চেরি।
দেব প্রসাদ বাবুর ভিতরে আগুন লাগার অবস্থা হলো। শুয়োরের বাচ্চা কি বলে! প্রজেক্টের জন্য নিজের মেয়েকে বিক্রি করে দিবেন। ইচ্ছে করে কষে একটা লাথি দিতে জানোয়ারটাকে। কিন্তু প্রজেক্টের কথা ভেবে শান্ত গলায় বলেন,
-      আমি আপনাকে ১-কোটি দিতে রাজি আছি।
-      আপনি বুঝছেন রায়মশাই। ১-কোটি কেন! আপনি যদি প্রজেক্টের পুরো দশ কোটিও আমাকে দিয়ে দেন তাও আমি সই করবো না। আমার শুধু চেরিকে চাই মাত্র একরাতের জন্য।
-      পাগলের প্রলাপ বকছেন আপনি। আমার মেয়েকে কি ভেবছেন আপনি? বেশ্যা! আর আমি নিজের বেশ্যা মেয়ের দালাল?
-      অযথা রাগ করছেন রায়মশাই। আমি আপনাকে জোর করছিনা। আপনি খুব ভালো করেই জানেন আমার ক্ষমতা কি! আমি চাইলেই আপনার মেয়েকে জোর করে উঠিয়ে এনে ভোগ করতে পারি। আপনি আমার একটা চুলেও স্পর্শ করতে পারবেন না। কিন্তু আমি এভাবে চাচ্ছি না। আমি আপনার সামনে ভদ্রভাবে একটা প্রস্তাব রেখেছি শুধু।
-      কিন্তু এ হয় না, স্যার। পূজা আমার মেয়ে। কোন বাবা নিজের মেয়েকে স্বার্থে জন্য বাবার বয়েসি আরেকলোকের উপভোগের বস্তু বানাতে পারে না।
-      আপনার প্রজেক্টটা ১০ কোটি টাকার হলেও এই প্রজেক্ট আপনাকে কমপক্ষে ১০০কোটি টাকার লাভ এনে দেবে। এবার সিদ্ধান্ত আপনার। আমার বাসার ঠিকানা আপনি জানেন। আমি দুই দিন অপেক্ষা করবো। এরপরে আমার সিদ্ধান্ত আমি আপনার ফাইলে জুড়ে দিবো। এই ব্যাপারে আর কোন কথার প্রয়োজন নেই। আপনি আসুন।
দেব প্রসাদ বাবু যতটা হাসিমুখ নিয়ে সরকারি অফিসে এসেছিলেন বের হলেন তার দশগুন বেশি বিধস্ত চেহারা নিয়ে। কি করবেন ভেবেই পাচ্ছেন না। তার মেয়ে পূজা চেরিকে তিনির তার প্রানের থেকেও বেশি ভালোবাসেন। মেয়েটা দেখতে শুনতে খুব সুন্দর বলেই বোধহয় সারাক্ষণ আগলে আগলে রাখতেন। স্কুল লাইফ থেকেই তার মেয়ে বিজ্ঞাপন করা শুরু করে খুব দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে। সবসময় ভয়ে থাকতেন কেউ কোন ক্ষতি করে ফেলবে। সেই মেয়ে আজ বড় হয়েছে। ২১ বছরের পূজা এখন দেশের উঠতি জনপ্রিয় নায়িকাদের একজন। এরমধ্যেই ৫-৬টা সিনেমাও করে ফেলেছে। টাকা পয়সা ভালোই কামাচ্ছে। কিন্তু ১০০ কোটির টাকার সামনে সেই টাকা অতি নগণ্য। তার সেই ফুলের মতো মেয়েটাকে একটা বুড়োর হাতে তুলে দিবেন তিনি? সারাটা রাস্তা ভেবে ভেবে বাসায় এসে ভাবনাটা আরো বেড়ে গেলো তার। পূজার এখন কোনো শুটিং নেই। কয়েকদিন ধরে বাসাতেই আছে। সারাক্ষণ ফেসবুক, টিকটক, ইন্সটাগ্রাম নিয়েই ব্যস্ত আছে। মাঝেমধ্যে ফাঁকফোকরে বাবা মায়ের সাথে আড্ডাও দিচ্ছে। এমন হাসিখুশি মেয়ের জীবনে তিনি এতোবড় কলংক লেপন করবেন?
দিন গড়িয়ে রাত হলো, রাত পেরিয়ে সকাল হলো। দেব প্রসাদ সিদ্ধান্ত নিয়ে নিছেন তিনি কি করবেন। নিজের মেয়েকে তিনি বলতে পারবেন না, তার প্রজেক্টের খাতিরে মেয়েকে একজনের সাথে শুতে। কিন্তু ধারদেনা করে দাড় করানো এই প্রজেক্টও তিনি বাদ দিতে পারবেন না। উপায় একটাই। মেয়েকে কৌশলে অফিসারের কাছে পাঠাতে হবে। সে জোর করে ভোগ করবে। তার মেয়ে জানতেও পারবে না এসবের আড়ালে তিনি আছেন। আবার মানসম্মানের দোহাই দিয়ে আইন-আদালত থেকেও মেয়েকে আটকাতে পারবেন।
পরাজিত এক বাবা দেব প্রসাদ না-মানুষের মতো অফিসার ইফতিকে ফোন দিলেন। পুরো প্ল্যান খুলে বললেন। ইফতি চৌধুরী আপত্তি করলো না। পরিকল্পনা অনুযায়ী, দেব প্রসাদ বাবু পূজাকে নিয়ে ইফতি চৌধুরীর বাসায় যাবেন। তারপর কাজের জরুরি কাজের দোহাই দিয়ে বেরিয়ে আসবেন। বাকিটা ইফতি চৌধুরী সামলে নিবেন।
বিকালবেলা দেব প্রসাদ বাবু পূজাকে বললেন,
-      শুন মা, অনেকদিন তোকে নিয়ে বাইরে কোথাও খাওয়া হয় না। তুই জনপ্রিয় হওয়ার পর থেকে তোকে নিয়ে বাইরে যাওয়াও বিপদ।
-      আরে সমস্যা নেই। দরকার হলে বুরখা পরে যাবো। হি হি হি
বিকালে পূজা মন মতো সাজলো। বাবার সাথে ঘুরতে তার বড্ড ভাল লাগে। কালো একটা শাড়ির সাথে কালো সানগ্লাস লাগিয়ে বাবার সাথে গাড়িতে উঠে বসলো সে। এই প্রথম দেব প্রসাদ খেয়াল করলেন, তার মেয়ের যৌবন ফেটে পড়ছে। যেকোন পুরুষই যেকোন কিছু বিনিময় পূজাকে পেতে চাইবে। গাড়ি চালিয়ে ইফতি চৌধুরীর বাসার সামনে এসে বললেন,
-      এটা আমার বন্ধু বাসা। আচমকা একটা জরুরি কাজ এসে পড়েছে। ওর বাসায় ৫-৭ মিনিটের একটা কাজ আছে। তুই যাস্ট চেয়ারে বসে থাকবি। আমি কুইক কাজটা করে আবার তোকে নিয়ে বেরিয়ে পরবো।
-      আমি ভিতরে যাবো না বাবা। আমি গাড়িতেই আছি। তুমি কাজটা করে আসো।
-      নারে মা। এই জায়গায় গাড়িতে তোকে একলা রেখে যেতে পারবো না। ভিতরে এসে বস। বিশ্বাস কর, মাত্র ৫-৭ মিনিটের কাজ।
-      আচ্ছা ঠিক আছে চলো।
বাসার ভিতরে ঢুকে পূজার মাথা ঘুরে গেলো। অভিনেত্রী হওয়ার কারণে অনেক মানুষের বাসাতেই সে পার্টি, দাওয়াতে গেছে কিন্তু এতো সুন্দর ঘর সে কোথাও দেখে নি। বসার ঘর পুরোটা জুড়ে দুর্দান্ত সব পেইন্টিং। ঘরের কোণায় কোণায় দারুন সব ভাস্কর্য। সেলফ ভর্তি বই আর বই। আসবাবপত্রগুলো যেন রাজদরবারের। দেব প্রসাদ নিজের মেয়েকে ইফতির সাথে পরিচয় করিয়ে দিলেন। বললেন, এ তোমার ইফতি কাকু, আমার ব্যবসায়িক পারটনার। পূজা এর আগেও তার বাবার অনেক বন্ধুকেই দেখেছে কিন্তু এই লোকটা একদম অন্য ধাঁচের। দেব প্রসাদের অন্যান্য বন্ধুরা লুচ্চার মতো মনেমনে পূজাকে গিলে খায়। পূজা ব্যাপারটা বুঝতে পারে। এই লোকটা মোটেও সেইরকম নয়। খুব ভদ্রভাবে তাদের সম্ভাষণ জানিয়ে সোফায় বসতে বলো। পূজা বিস্ময় নিয়ে এদিকওদিক থাকাচ্ছে এমন সময় দেব প্রসাদ বাবু বললেন,
-      তোর ফোনটা দেখিতোরে মা। আমার ফোনে নেটওয়ার্ক নাই।
-      আমার ফোনেও নেট নাই। তাও নিয়ে দেখো কল করতে পারো কিনা
এঈ সময় ইফতি চৌধুরী বললো,
-      রুমের বাইরে গিয়ে দেখ দেব। এখানে নেট পাবিনা।
দেব প্রসাদ মেয়ের ফোন হাতে নিয়েই বেরিয়ে গেলেন নেতওয়ার্কের বাহানা করে। পূজা উঠে দাঁড়ালো। ঘুরে ঘুরে পেইন্টিংগুলো দেখতে লাগলো। সেলফ থেকে দুই একটা বইও বের করে দেখলো। লোকটার বইয়ের কালেকশন দুর্দান্ত। মনে মনে লোকটার রুচির প্রশংসা করলো। এইসব করতে করতে কখন যে ১০-১৫ মিনিট চলে গেলো পূজার খেয়ালও নেই। খেয়াল হলো দরজা আটকানোর শব্দে। কাকু দরজা আটকাচ্ছে।
কাকুর এমন আচরণে পূজা একটু অবাক হল। হটাৎ দরজা বন্ধ করলেন কেন উনি? কথাটা জিজ্ঞেস করতেই ইফতি চৌধুরী মুচকি হেসে বললেন, তোমাকে চুদবো বলে।
ইফতি চৌধুরী এবার এগিয়ে এসে পূজার একটা হাত ধরল। কাকুর এমন আচরণে পূজা চোখে অন্ধকার দেখল। বলল,
-      দেখুন আপনি আপনার বাবার মত, প্লিজ আমার সাথে কিছু করবেন না, এসব করা পাপ, আমাকে ছেড়ে দিন।
-      ছাড়ব বলে তো তোমাকে ধরিনি সোনা। এই ঘরে প্রবেশের পর থেকেই তোমাকে চোদার প্ল্যান করেছি আমি।
বলে ওর শাড়ির আঁচলটা টেনে ধরলেন। পূজা এবার সব ভুলে ইফতি চৌধুরীর গালে একটা চড় মারল। চড় খেয়ে ইফতি চৌধুরী আরো হিংস্র হয়ে উঠল। ওর ব্লাউজটা তিনি এক টানে ছিড়ে ফেললেন। ফলে ওর ভেতরে থাকা কালো ব্রা বেরিয়ে এল। এবার ইফতি চৌধুরী ওর ছেড়া ব্লাউজটা খুলে ওটা দিয়ে ওর হাত বেঁধে ওকে সোফায় ফেলে দিল।
তারপর ব্রায়ের ওপর দিয়ে নির্মমভাবে ওর দুধদুটো টিপতে থাকল। পূজা বারবার ওর হাত থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করতে লাগলো কিন্তু গায়ের জোরে পেরে উঠল না। ইফতি চৌধুরী এবার একটা কাচি নিয়ে এসে ওর ব্রাটা কেটে ফেলল। এবার পূজার 33 সাইজের দুধগুলো পুরো উন্মুক্ত হয়ে গেল। এবার ইফতি চৌধুরী ওর মোবাইলটা নিয়ে এসে ওর এরকম অবস্থার কতগুলো ছবি তুলে রাখল। তারপর বলল যদি চুদতে না দিস তোর এই ছবিগুলো সব পোস্ট করে দেবো।
আলুথালু বেশে হাত বাঁধা অবস্থায় অসহায়ভাবে সোফায় পড়ে আছে পূজা। কাঁচা সোনার মত ফর্সা ওর দুধদুটোকে কোনরকমে ঢাকার চেষ্টা করছে। আলগা শাড়িটা যেন ওর সৌন্দর্যকে সম্মান করে শরীর থেকে খসে পড়তে চাইছে। এরকম অবস্থায় দেখা ছবিগুলো যে কতটা কামনাউদ্দীপক হতে পারে পূজার তা জানা ছিল না। ছবিগুলো দেখে কান্না পেল ওর।
ইফতি চৌধুরী এবার ফোনটায় ভিডিও রেকর্ডিং শুরু করে একটা জায়গায় রেখে দিলেন, তারপর নিজের ট্রাউজার খুলে ফেললেন। ওনার যন্ত্রটা এবার বের হল।
সাত ইঞ্চি মত কালো ধোন ইফতি চৌধুরীর। কিন্তু অসম্ভবরকমের মোটা। পূজা ওই জিনিসটা কিভাবে ভেতরে নেবে ভাবতেই ওর গায়ে কাঁটা দিল।  কিন্তু এই পাষণ্ড যে পুরো নিজের ইচ্ছামত ওকে ভোগ করবে তা ভালোকরেই বুঝতে পারছে ও। চোখ বুজে ঈশ্বরের কাছে ওর সাহায্যের জন্য প্রার্থনা করতে থাকল ও। কিন্তু দুর্ভাগ্যবশত কেউ এল না ওকে বাঁচাতে। ইফতি চৌধুরী এবার ওর শাড়িটা হাঁটুর ওপরে তুলে দিলেন। পূজার ছোট ছোট লোমে ভরা ফর্সা থাইগুলোকে তার শক্ত পুরুষালি হাত দিয়ে হাতাতে থাকলেন।এই পরিস্থিতিতে চিৎকার করতেও ভুলে গেল পূজা। ইফতি চৌধুরীর দিকে একটা লাথি ছুড়ে দেওয়ার চেষ্টা করল। কিন্তু এতে ফল হল বিপরীত। ইফতি চৌধুরী উঠে এসে ওর গালে একটা কষিয়ে চড় মারলেন। ওর ফর্সা সুন্দর মুখশ্রী লাল হয়ে গেল। চোখ ফেটে জল পড়তে থাকল ওর।
চড় খেয়ে পূজা পুরো চুপ করে গেল। ও বুঝতে পেরেছে এর হাত থেকে রেহাই পাওয়ার আর কোনো উপায় নেই। ইফতি চৌধুরী এবার ওর দুধগুলো নিয়ে খেলা শুরু করেছে। ছোটবেলা থেকেই পূজা স্বাস্থ্যবতী। হাইস্কুলে পড়ার সময় প্রচুর প্রেমের প্রস্তাব পেয়েছে ও। কিন্তু সব প্রস্তাবই নিরবে প্রত্যাখ্যান করেছে সে। উন্নত স্তন আর নির্মেদ পেট সমৃদ্ধ ওর ৩৩ – ২৮ – ৩৪ এর ফিগারটা এখনও ধরে রেখেছে ও। কিন্তু এইসব যে এই দুষ্টের হাতে বলি হয়ে যাবে পূজা স্বপ্নেও ভাবতে পারেনি সেকথা। ইফতি চৌধুরী এখনো ওর দুধ টিপে যাচ্ছে। দাঁতে দাঁত চেপে থাকল পূজা। যা খুশি করুক শয়তানটা, ও নিরব থেকেই এর জবাব দেবে। মনে মনে প্রতিজ্ঞা করল ও। ইফতি চৌধুরী এবার ওর একটা দুধ মুখে নিয়ে চুষতে শুরু করেছে। বিশাল টানে ওর দুধ দিয়ে যেন রক্ত বের হয়ে যাবে। অন্য দুধটা ওর এক হাত দিয়ে সমানে পিষে যাচ্ছে ইফতি চৌধুরী। সবকিছু চোখ বুজে সহ্য করেছে ও।
ইফতি চৌধুরীর জিভ ঘুরপাক খাচ্ছে ওর দুধের বোঁটা র চারপাশে। উফফফফফ, ইফতি চৌধুরী এর দুধ কামড়াচ্ছে। বুভুক্ষুর মত দাঁত চলছে ওর দুধের ওপর। ও জানে না কতক্ষন ও এরকম অত্যাচার সহ্য করতে পারবে। অন্য দুধটা তো টেপার চোটে ছিড়ে পড়ার উপক্রম। সময় যেন বইতে চাইছে না একদমই। ওদিকে পুরো ঘটনার ভিডিও চলছে।
এবার ইফতি চৌধুরী পূজার হাত খুলে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে এলেন। পূজার মসৃন পেটের ওপর দিয়ে ইফতি চৌধুরী জিভ খেলা করতে থাকল। দুধের খাঁজের তলা থেকে জিভটা নামতে নামতে ওর নাভির গর্তের চারপাশে ঘুরে নাভির ভেতরে সুরসুরি দিতে থাকল। এবার উনি পূজার নাভিটা ওনার মুখের লালা দিয়ে ভরিয়ে দিলেন, তারপর ঠোঁট দিয়ে চুষতে লাগলেন। ওদিকে দুই হাত দিয়ে ওর কচি দুধের বোঁটা গুলোকে মুচড়িয়ে দিতে লাগলেন।
ওনার অভিজ্ঞ হাত আর জিভের স্পর্শ পেয়ে পূজা অনিচ্ছা সত্বেও নিজের অজান্তেই আস্তে আস্তে ও নিজেকে ইফতি চৌধুরীর হাতে তুলে দিচ্ছিল। এবার ইফতি চৌধুরী ওকে কাছে টেনে নিলেন। ওর কমলার কোয়ার মতো ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুমু খেতে লাগলেন। তারপর ওর জিভটা মুখে পুরে চুষতে থাকলেন। এখনও ওর দুধের ওপর ইফতি চৌধুরীর অত্যাচার চলছে। এবার পূজা বুঝতে পারল ইফতি চৌধুরী ওর ঠোঁট কামড়াচ্ছে। ব্যথায় ওর চোখ বুজে এলো। কিন্তু এখন ওর কিছুই করার ছিল না। এ যখন তাকে ধরেছে পুরো ভোগ না করে ওকে ছাড়বে না।
ইফতি চৌধুরী এবার পূজার শাড়ি আর সায়াটা খুলে ফেললেন। ও এখন শুধু একটা প্যান্টি পরে আছে। সারা গা ইফতি চৌধুরীর মুখের লালায় ভর্তি। এবার ওর তরমুজের মত বড় পোদে একটা কষিয়ে চড় মেরে ওর প্যান্টিটা খুলে ফেললেন। ব্যথায় পূজা ককিয়ে উঠল। ফর্সা পাছায় বোধহয় মোটা পাঁচ আঙ্গুলের দাগ পড়ে গেছে। এবার ইফতি চৌধুরী ওর গুদ দেখলেন। পূজার ঘন কোকরা কালো বালে ভরা গুদ হালকা বাদামি। ওর গুদের চেরাটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে ভালো করে একবার নাক লাগিয়ে গন্ধ শুকে নিলেন। এবার ওর শিমের বিচি সাইজের গাঢ় লাল রঙের ক্লিটে জিভ চালিয়ে দিলেন। তারপর ওর গুদ মুখে নিয়ে চুষতে লাগলেন। পূজার গোটা শরীরে শিহরণ খেলে গেল। লজ্জায় চোখের জল ফেলতে ফেলতে ও গুদের জল ফেলল।
এরপর উনি ওর মোটা কালো ধোনটা পূজার গুদে সেট করলেন। এতক্ষণ এই মুহূর্তটার জন্যই ভয় পাচ্ছিল ও। অত মোটা ধোন ওর ওইটুকু গুদে ঢুকলে যে কি হবে তা ঈশ্বরই জানেন। ওই অবস্থাতেও ও ইফতি চৌধুরীকে বলল,
-      প্লিজ আপনার ওটা ঢোকাবেন না, আপনার পায়ে পড়ছি, অত মোটা জিনিসটা আমার ওখানে ঢুকলে আমার ওটা ছিড়ে যাবে।’
-      এটা ওটা কি বলছিস ? আমার এটা হল ধোন, এটাকে ধোন বলে ধোন। আর তোর ওটা হল গুদ , বুঝলি ? ’
-      হ্যা বুঝেছি, এখন প্লিজ আমাকে ছেড়ে দিন।’
-      ভালো করে বল।’
-      আপনার ধোনটা প্লিজ আমার গুদে ঢোকাবেন না, আমার গুদ ফেটে যাবে’।
-      তোকে দেখার পর থেকেই তোর গুদে ধোন ঢোকানোর প্ল্যান করেছিলাম, তাই তোর অনুরোধ আমি রাখতে পারলাম না।’
পূজা জানত এটাই হবে, তাই মনে মনে ঠাপ খাওয়ার জন্য তৈরি হয়ে নিল। ইফতি চৌধুরী এবার ওর ধোনে একদলা থুতু ফেলে ওর গুদে ধোন ভরে দিলেন। পূজা ব্যথায় আহহহহ বলে চিত্কার করে উঠল।
এর আগে পূজা কখনো এত মোটা বাড়া গুদে নেয়নি। ও যথাসম্ভব চেষ্টা করল ওর ফাঁকটাকে বড় করার কিন্তু ইফতি চৌধুরীর ধোনের কাছে ওইটুকু ফুটো কিছুই নয়। ওনার বাড়াটা যেন পূজার গুদে টাইটভাবে বসে গেছে। প্রথমবার প্রেমিকের সাথে করার সময়ও ওর এতটা কষ্ট হয়নী। ইফতি চৌধুরী এবার ওর দুধদুটোকে চেপে ধরে মিশনারী পজিশনে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।
পূজা সোফায় শুয়ে ঠাপ খেতে থাকল। ইফতি চৌধুরীর ঠাপের তালেতালে ওর মাইগুলোকে খামচাতে থাকল। পূজা চোখ বুজে সবটা সহ্য করে যাচ্ছে। মাঝে মাঝে ইফতি চৌধুরী ওর দুধের বোঁটাগুলোকে মুচড়িয়ে দিচ্ছে, চিমটি কাটছে, ঠোঁট কামড়িয়ে লিপকিস করছে। এগুলো ইফতি চৌধুরীর কাছে কামউত্তেজক হলেও পূজার কাছে এগুলো ভীষণ যন্ত্রণার। প্রায় আধঘন্টা এই যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার পরে ইফতি চৌধুরী ওর গুদে হড়হড় করে মাল ঢেলে দিলেন। ইফতি চৌধুরী এবার পূজার থুতনি ধরে টেনে ওর ঠোঁটটা একটু চুষে বললেন,
-      ছবি, ভিডিও আমার কাছে থাকলো কিন্তু। যদি তোর বাবাকে এ-নিয়ে কিছু বলিস তবে তোকে একদম অনলাইনের বেশ্যা বানিয়ে দিবো। যদি আমার বিরুদ্ধে কিছু করতে যাস তবে তোর বাপরে খুন করে ফেলবো। যা ঘটেছে সব আমার আর তোর মাঝে থাকবে। এখনকার মত ছেড়ে দিলাম, পরে আবার ডাকলে চলে আসবি।
পূজা মাথা নিচু করে সম্মতি জানাল । জামাকাপড় পরে পূজা আবার সোফায় বসে পড়লো। অপেক্ষা করতে লাগলো বাবা কখন আসবে। সে ভাল করেই বুঝতে পারছে সে মাইনক্যা চিপায় পড়েছে। এই জানোয়ারটা তাকে আরো অনেকবার ভোগ করবে। অথচ সে কাউকেই কিছু বলতে  পারবে না। তার বাবা জানতেও পারবেন না, তার বন্ধুবেশি এই জানোয়ারটা তার নিজের মেয়েকে ভোগ করেছে। লোকটা খাটি শয়তান। পূজা ভাল করেই জানে একটু উল্টাপাল্টা করলে এই শয়তান তার ভিডিও নেটে ছেড়ে দিয়ে তার ক্যারিয়ার এবং জীবনের সমাপ্তি ঘটিয়ে দেবে। তাছাড়া যেভাবে তার বাবাকে মারার হুমকি দিলো এইলোকের পক্ষে সব সম্ভব। ঘন্টাখানেক পরে দেব প্রসাদ বাবু ফিরে আসলেন। মেইয়ের কাছে ক্ষমা চেয়ে বললেন, একটা জরুরি কাজে থাকে থানায় যেতো হয়েছিলো। পূজাও স্বাভাবিকভাবে কথা বলল যেন কিছুই হয় নি। ইফতি চৌধুরীর কাছ থেকে বিদায় নিয়ে একটা রেস্তোরাঁয় খাওয়াদাওয়া করে রাতে বাপ-মেয়ে বাসায় ফিরলো। পূজা বুঝতেও পারলো না তার এই নারকীয় ঘটনার মূল হুতা খোদ তার বাবা। আর দেবি বাবু আন্দাজও করতে পারলেন না, ইফতি চৌধুরী একবারের নাম করে সারাজীবনের জন্য তার বেশ্যা বানিয়ে ফেলেছে।
 


 
 
 ~ গল্পটার কিছু জায়গার চুদার বর্ণনা অন্য গল্প থেকে অনুপ্রাণিত।

দারুন একটা গল্পঃ।
Like Reply
#4
ইফতি চৌধুরীর সাথে পূজার বাবাকেও সুযোগ দিলে দারুন হতো ।দুটো ফুটো একসাথে পূজার

[Image: 40614822-011-e42f.jpg]
[+] 1 user Likes Rinkp219's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)