Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
আমার সতি সাবিত্রী মায়ের কাউন্সিলর হওয়ার কাহিনি
#1
হাই বন্ধুরা 
আমি বনি পাল।  ক্লাস ১০ এ পড়ি
মুল কাহিনি আমার মা কে নিয়ে ( বিয়েল) 

আমার মায়ের নাম সুভদ্রা পাল।  বয়স ৩৬। আমার একটি বোন আছে আমরা  মর্ধবিত্ত পরিবারের।   
বর্তমান আমার মা ওয়ার্ড কাউন্সিলর । 
আমার মা কিভাবে ওয়ার্ড কাউন্সিলর হইলো তার গল্প 
বলতে চাচ্ছি ।  পাঠকদের মতামত চাই
[+] 2 users Like Pal_699's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Suru korun
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#3
দাদা চরম নোংরামি ভরা মায়ের চুদার কাহিনি চাই
Like Reply
#4
আমার মা দেখতে খুবই সুন্দর । দুদের সাইজ বলতে পারবো না, ( আইদিয়া নেই) তবে আমার মায়ের দুদ অনেক বড় । বাসায় থাকলে আমার মা ব্লাউজ পরে না। যা আমি প্রতিদিন দেখতে পাই। যদিও আমি মায়ের সম্পর্কে খারাপ কিছু বলতে চাই না কিন্তু পরিস্থিতি বুঝে বলতে হয়।

আমার বাবার ছোট একটি মুদির দোকান আছে । আমার বাবা সারাদিন রাত দোকান নিয়ে পরে থাকে কারণ একটা সংসার চালাতে অনেক টায়ার প্রয়োজন হয় । আর সেটা আমার বাবাকেই সামলাতেই হয়। একটা দোকান দিয়ে সংসার চালাতে বাবা হিমসিম খেয়ে পরে। আমার বাবা আমার মাকে অনেকবার এই কথা বলেছে । যেটা আমি অনেকবার শুনেছি। আমাদের বাসায় ২ টা রুম একটাতে আমি থাকি আর একটাতে আমার মা বাবা আর আমার বোন থাকে। যার জন্য আমি বাবা মায়ের কথা শুনতে পাই।

আমার মা সুভদ্রা পাল অনেক শান্ত মহিলা । কখনো কারও সাথে খারাপ ব্যবহার করতে দেখিনি । আমার মা গৃহিণী । আমার মা কাজ বলতে সকাল + সন্ধ্যা রান্না আর আমাকে আর বোনকে স্কুলে নিয়ে যাওয়া আসা । আমাদের স্কুল একটু দূরে তাই আমার মা আমাদের নিয়ে যায়।

আসল ঘটনায় শুরু

আমাদের বাসা থেকে একটু দূরে আরও একটা মেয়ে আমার বোন এর সাথে একি ক্লাস এ পড়ে । ওর নাম নাসরিন । নাসরিনকে ওর মা ( রাবেয়া আন্টি ) স্কুল এ নিয়ে যেতো। আমি আগে ওদেরকে চিন্তাম না। একি সাথে স্কুলে যাওয়া আসা করতে করতে রাবেয়া আন্টির সাতে আমার মায়ের অনেক বন্ধুত্ব হয়।


রাবেয়া আন্টি কিছু করত না । ওনার হাসবেন্ড বিদেশে থাকে ৷
রাবেয়া আন্টি আমাদের বাসায় প্রায় দিন আসতো। আমার মাও রাবেয়া আন্টির বাসায় যেতো ( সাথে আমাদের ও নিয়ে যেত ) । রাবেয়া আন্টির সাথে মায়ের ঘনিষ্ঠতা দেখে আমাদের পাসের বাসার অনেকে বলতো ওই মহিলা ভালো না, অনেকের সাথে তার সম্পর্ক আছে। পরে শুনেছি রাবেয়া আন্টি অনেকের সাথে পরকিয়া প্রেম করে। যাই হোক আমার শুধু শুনেই যেতো ।

তারা অনেক ধরনের গল্প করত। সব কিছুই আমি শুনতে পেতাম ।
আমার মা একদিন রাবেয়া আন্টিকে জিগ্যেস করে ভাবি আপনি ভাইকে ছাড়া একা একা কিভাবে থাকেন । রাবেয়া আন্টি সবকিছুই বলে একা থাকাটা অনেক কস্টের তাই রাবেয়া আন্টি পরকিয়া প্রেম করে । রাবেয়া আন্টি তার প্রেমিক কে ওনার বাসায় নিয়ে আসে রাত কাটায় ( সেক্স করে) । এতে ওনার শারিরীক জালা ও মিতে আর উপুরি টাকাও পায় । আমার মা জিজ্ঞাসা করে ভাই যদি জানতে পারে ?

রাবেয়া আন্টি : আপনার ভাই সব কিছু জানে। আমি আপনার ভাই এর থেকে পারমিশন নিয়েই আসব করছি ।
সুভদ্রা : বলেনকি ( ওবাক শুরে
[+] 1 user Likes Pal_699's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)