Thread Rating:
  • 19 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বন্যা - সিকদার অনি ( completed )
#1
বন্যা - সিকদার অনি




২০০৯ সালের কথা।দীর্ঘ দিন ধরেই আমাদের কোম্পানীর ব্যবসা ভালো যাচ্ছিলো না। এক এক করে অনেক গুলো চালু প্রকল্প বন্ধ করে দিলো, ধাপে ধাপে। শেষ পর্যন্ত সিদ্ধান্ত হলো, আমতলীর শাখা অফিসটাও বন্ধ করে দেবে। গোপনে ছাটাইয়ের কাজটাও ভালোই চলেছিলো। যাদের ছাটাই করা গেলোনা, তাদের স্থানান্তর করা হবে, নাগপুর এর হেড অফিসে। এতে করে কর্মকর্তা কর্মচারীদের মাঝেও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছিলো ঠিকই, তবে আমার জন্যে ভালোই হলো। কেনোনা, এই একবছর আগেও আমি হেড অফিসে ছিলাম। আমার প্রকল্পটা বন্ধ করে আমাকে বদলী করা হয়েছিলো এই এক বছর আগে, আমতলীর এই শাখা অফিসে।

আমতলীর এই শাখা অফিসে আমার কর্ম জীবন মাত্র এক বছরের। এই একটা বছর আমার জন্যে বেশ কষ্টেরই ছিলো। সমুদ্রের মাছকে পুকুরে ফেলে দিলে মাছটি তখন কি করে আমার জানা নেই। হেড অফিস থেকে শাখা অফিসে যাবার পর, আমার দম যেনো বন্ধ হয়েই আসছিলো। একদিকে নুতন প্রজেক্ট, অপর দিকে নুতন অফিসের কাউকেই চিনিনা।অফিসে যাতায়াতে যেমনি বাস থেকে নেমে দীর্ঘ দুই কলোমিটার পথ হাঁটতে হতো, তেমনি পুরনো এই ভবনটার চারতলার অফিস কক্ষে যাবার জন্যে উঁচু উঁচু সিড়ির ধাপ অতিক্রম করতে হতো প্রতিদিন। তা ছাড়া, হেড অফিসে ছিলাম বলে সহকর্মীদের চোখে যেমনি ঈর্ষার অনল ছিলো, আমিও তেমনি আত্ম অহংকারটুকু বজায় রেখে, কাজের বাইরে কারো সাথে তেমন একটা কথা বিনিময়ও করতামনা। আর, বিশ্রামাগার গুলো ছিলো ভিন্ন একটি ভবনের একতলায়, যার জন্যেএকটি সিগারেট ফুকতেও চারতলা থেকে নামা উঠা করতে হতো।
চারতলার সেই অফিস কক্ষের দরজা দিয়ে ঢুকতেই, দুপাশে সারি সারি কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের ডেস্কগুলো পেরিয়ে ওপাশে দেয়ালের দিকেই আমাদের ডেভেলপমেণ্ট বিভাগ। আমি সাধারণতঃ এক ধরনের গাম্ভীর্য্যতা নিয়েই অফিস কক্ষে ঢুকতাম। নিতান্ত কাজের প্রয়োজনেই এর তার ডেস্কে গিয়ে কদাচিত পরিচয় করতাম, আর কাজ চালিয়ে যেতাম নিজের মতো করেই দিনের পর দিন।সেদিন বেলা এগারটার দিকে নীচ থেকে একটা সিগারেট টেনে এসে অফিস কক্ষে ঢুকতে যেতে, নিজের অজান্তেই কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের ঠিক মাঝামাঝি দিকের একটা ডেস্কের দিকে চোখ গেলো। হঠাৎই মনে হলো একটি মেয়ে আমার চোখে চোখে এক দৃষ্টিতে তাঁকিয়ে আছে। অসম্ভব রূপসী ধরনের মেয়ে!চোখ পরলেই চোখ ঝলসে যাবার মতো। আমি নিজেই বুঝতে পারলামনা, কেনো যেনো আমার প্যাণ্টের ভেতর, জাংগিয়ার তলায়, শিশ্নখানি হঠাৎই চরচরিয়ে উঠলো।মনের ভুল ভেবে, আমি মাথা নীচু করে নিজ ডেস্কেই ফিরে গেলাম। তবে এক নজরে যা দেখলাম, তাতে করে মনে হলো, মেয়েটির চোখ দুটোও অসম্ভব তীক্ষ্ণ। আর ঠোটযুগল অসাধারন। তার জন্যেই বোধ হয় আমার শিশ্নখানি এমন করে লাফিয়ে উঠেছিলো। তবে নিজের মনকে শান্তনা দিলাম এই বলে যে, এমন অসাধারন চোখ আর ঠোটের মেয়ে পৃথিবীতে অনেক রয়েছে। মন তুই শান্ত থাক। নুতন প্রজেক্টের কাজে এসেছিস, তাই মন দিয়ে কাজ কর।তাই আমি আর মেয়েটিকে নিয়ে খুব একটা ভাবলাম না। তার পরো অনেকটা কৌতুহলের কারনেই প্রতিটা বার অফিস কক্ষে ঢুকার সময় মেয়েটির দিকে এক নজর তাঁকাতাম। আমার মনের ভুল নয়। সত্যিই, আমি দরজা দিয়ে ঢুকার শুরু থেকেই সে আমার দিকেএক দৃষ্টিতে তাঁকিয়ে থাকে। তার পরো, আমি কোন ধরনের পাত্তা দিতাম না। কেনোনা, এমনিতেই অফিসের কাজে অনেক ঝামেলাতে আছি।
সেবার শাখা অফিস স্থানান্তরের সিদ্ধান্ত হলো জুলাই মাসে। অথচ, ডেভেলপমেণ্ট বিভাগের কিছু কর্মকর্তা কিছু যুক্তি দেখিয়ে বললো, এখনো অর্ডারী কাজ অনেক বাকী। সেট করা ইন্সট্রুমেণ্ট গুলো পুনরায় নুতন অফিসে সেট করতে অনেক সময়ের প্রয়োজন। এতে করে সময় মতো মাল ডেলিভারী দেয়া যাবেনা।শেষ পর্যন্ত সিদ্ধান্ত হলো, ডেভেলপমেণ্ট বিভাগ এক মাস পরই স্থানান্তর করা হবে। তবে যাদের শুধু একটা কম্পিউটার হলেই কাজ চলে তারা যেনো জুলাই মাসেই হেড অফিসে চলে যায়। এমন একটা প্রস্তাবে কেঊ হাত তুললো না। কেনোনা বিচ্ছিন্ন ভাবে কেই বা নুতন একটি জায়গায় যেতে চায়? তবে আমি এক কথায় রাজী হয়ে গেলাম। আমতলীর এই শাখা অফিসের পরিবেশটা মোটেও ভালো লাগতো না
[+] 5 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২০০৯ সালের জুলাই মাসের কথা

আমি নুতন উদ্যমে হেড অফিস প্রাঙ্গনে স্থানান্তর করা নিজ অফিস গিয়ে ঢুকলাম। কক্ষে ঢুকেই অবাক হয়ে দেখলাম, বিশাল হল ঘরের প্রান্তে কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের ডেস্ক গুলো সাজানো। আর পাশে দরজা দিয়ে খানিকটা ঢুকেই ডেভেলপমেণ্ট বিভাগ এর জন্যে বরাদ্দ খালি জায়গাটার ঠিক মাঝখানে একটি মাত্র ডেস্ক। আর সেটি হলো আমার। আমতলীতে যাবার পর মনে হয়েছিলো, সমুদ্রের মাছকে পুকুরে ফেলে দেবার মতো! আর এবার মনে হলো স্বেচ্ছা নির্বাসন। তারপরো, আমি মন খারাপ করলামনা। কেনোনা, সামনের লনটা পেরিয়ে, ওপাশের ভবনটিতেই আগে আমি কাজ করতাম। কাজের ফাঁকে মাঝে মাঝে পুরোনো সহকর্মীদের সাথে আড্ডা তো দেয়া যাবে! এই ভেবে আবারো মনটাকে শান্তনা দিলাম।আমি ঠিক তাই করলাম। দশটার টিফিন আওয়ারে পাশের ভবনেইগেলাম। ফেরার পথে হঠাৎই খিল খিল হাসির সাথে মেয়েলী গলা শুনতে পেলাম, ওই দেখো, অনি!
আমি অবাক হয়ে তৎক্ষণাতই ঘুরে দাঁড়ালাম। কেনোনা, এই হেড অফিসে এমন কোন মেয়ের সাথে আমার পরিচয় ছিলো না যে, যে আমাকে নাম ধরে ডাকতে পারে! আমি অবাক হয়েই দেখলাম, সেই মেয়েটি! আমতলীর শাখা অফিসে আমার চোখে চোখে তাঁকিয়ে থাকতো। সাথে অন্য একটি মেয়ে। আমার শিশ্নটা সাথে সাথেই সটান দাঁড়িয়ে গেলো। তারপরো আমি ভদ্র ভাবেই বললাম, আমাকে কিছু বলছেন?
মেয়েটি বললো, আপনার ডিপার্টমেণ্টের আর কেউ আসেনি?
আমি বললাম, না, সবাই আগামী মাসে আসবে।
মেয়েটি খুব আগ্রহের গলাতেই বললো, কেনো, কেনো? আমি সেই কেনোর উত্তর করতেই সে বললো, আপনার একা একা কাজ করতে খারাপ লাগবেনা?
আমি বললাম, খারাপ তো লাগবেই। ইচ্ছে হলে মাঝে মাঝে সংগ দেবেন, তাহলে আর খারাপ লাগবেনা।
মেয়েটি বললো, আমার আপত্তি নেই।
রোমাঞ্চের সময়গুলো বোধ হয় ক্ষণিকেরই হয়ে থাকে। আলাপ করতে করতে কখন যে নিজ অফিসে চলে এসেছি, টেরই পেলাম না। অথচ, মেয়েটির নামই জানা হলোনা। তবে, বিদায় নেবার আগে তাড়াহুড়া করেই ভয়ে ভয়ে অফিস ইউনিফর্ম পরা এই মেয়েটির বুকের দিকে নেইম কার্ডের একাংশই শুধু পড়তে পারলাম। বন্যা।আমার মনটা হঠাৎই উদাস হয়েগেলো নিঃসন্দেহে চমৎকার একটি মেয়ে, বন্যা। অফিস ইউনিফর্মের আড়ালে দেহের কোথায় কি কি জিনিষ আছে বুঝা গেলোনা। ঠিক ঠাকই থাকার কথা! তবে, চুলের কাটিং, কথা বলার ধরণ, হাঁটার ষ্টাইল, সব মিলিয়ে, সুন্দরী আধুনিকা মেয়ে, যেওনা যেওনা তুমি আমাকে ফেলে!আমার মনে হতে থাকলো, গত একটি বছর এই মেয়েটিকে পাত্তা না দিয়ে সাংঘাতিক ভুল করেছি।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#3
অনি শিকদার,  নিজের নামে এবং বিভিন্ন ছদ্মনামে 
 Xossip এ সব থেকে বেশি সংখ্যক অসমাপ্ত 
গল্প লিখেছেন। এই গল্পটা কি সম্পূর্ণ  ?
Like Reply
#4
শিকদার অনি অনেক জনপ্রিয়  লেখক ছিলেন। ওনার কোনো খোজ আছে কি?
Like Reply
#5
(06-09-2021, 03:21 PM)buddy12 Wrote: অনি শিকদার,  নিজের নামে এবং বিভিন্ন ছদ্মনামে 
 Xossip এ সব থেকে বেশি সংখ্যক অসমাপ্ত 
গল্প লিখেছেন। এই গল্পটা কি সম্পূর্ণ  ?

এই গল্পটা পুরোটা উদ্ধার করতে পেরেছি ....
Like Reply
#6
আমার কেনো যেনো মনে হয়, মানুষ প্রেমে পরলে রাতারাতি বদলে যায়। মাত্র এক দিনের ব্যবধানে আমিও কেমন যেনো বদলে গেলাম। বন্যা নামের এই মেয়েটিকে আগেও কত দেখেছি। অথচ, কখনো চোখ তুলেও তাঁকাইনি। গতকাল একটু আলাপ করার সুযোগ পেয়ে, নানান রকম স্বপ্ন দেখতে শুরু করে দিলাম। সারা রাত স্বপ্ন দেখলাম, কাল যে করেই হউক এক সাথে চা পান করে কিছুটা সময় কাটাবো।

পরদিন, আমি যেনো পাখীদের মতো হাওয়ার উপর ভর করেই, অনেকটা উড়তে উড়তেই অফিসে গেলাম। শুধু তাই নয়, এক ধরনের রোমান্টিক মন নিয়েই অফিসের কাজ শুরু করলাম।
আমার ডেস্কটা ঠিক দরজার কাছাকাছি। ওপাশের কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের সবার যাতায়াতের পথ, ঠিক আমার ডেস্কের সামনে দিয়ে। তাই আশা করেছিলাম, একটা সময়ে বন্যাও এসে ঢুকবে এই পথে; তখন সকালের শুভেচ্ছাটা তার কাছ থেকেও পাবো। আমার রোমাঞ্চের আপেক্ষার প্রহর যেনো শেষ হতে চাইছিলো না। কত জনকেই আফিস ঢুকতে দেখছি, অথচ বন্যাকে ঢুকতে দেখছিনা। একটা সময়ে দরজা দিয়ে যে মেয়েটি এসে ঢুকার উদ্যোগ করলো, তাকে দেখে হতভম্ভ না হয়ে পারলাম না
 
 
আমাদের অফিসে বাড়ী থেকে যে, যে পোষাকেই আসুক না কেনো, নির্ধারিত ড্রেস রুমে অফিস ইউনিফর্ম সজ্জিত হয়েই অফিস কক্ষে ঢুকে তবে, অফিসিয়াল কোন বাইরের ট্রিপ থাকলে ভিন্ন কথা কেনোনা, বারবার পোষাক বদলানোও তো ঝামেলার ব্যাপার তখন, দরজা দিয়ে যে মেয়েটি ঢুকছিলো, তার পরনে অফিস ইউনিফর্ম নেই আর, পরনে যেপোষাক তা হলো স্কীন টাইট ফুল স্লীভ সাদা টি শার্ট, তার সাথে অনুরূপ স্কীনটাইট কালো রং এর ফুল প্যান্ট আর পায়ে হাই হীল আমার নজর তাৎক্ষণিক ভাবে মেয়েটির বুকের দিকেই চলে গেলো সেই বক্ষ দেখে মনে হলো সরু একটা কোমরের উপর, সাদা টি শার্টটার নীচে নিশ্চত দুটো গোলাকার লোভনীয় বস্তু রয়েছে যা অনেকে অনেক নামে ডাকে! কেউ বলে দুধ, কেউ বলে দুধু কেউ বলে মাই, কেউ বলে স্তনআবার কেউ বলে ব্রেষ্ট, কেউ বলে শুধু বক্ষ! আমি যে বস্তু দুটো দেখলাম, তার সাইজ আনুমানিক দুটো তাল এর সমানই হবে আর সেই তাল সাইজ এর বস্তু দুটোযেনো টি শার্টটার নীচ থেকে বলতে চাইছে, থাকিতে চাহিনা আমি এই টি শার্ট এর ভেতরে, মানুষেরে আমি দেখাতে যে চাই
আমি লক্ষ্য করলাম, হাই হীলে হাটার ছন্দে ছন্দে সেই তাল এর মতো বস্তু দুটো যেনো ছন্দে ছন্দেই দোলছে। সেই সাথে আমার নুনুটা যে একবার দাঁড়িয়েছে, আর নামার কোন নাম গন্দ্ধও করলো না। এমন একটি বক্ষ সমৃদ্ধ মেয়ের চেহারাটা তো না দেখলেই নয়। আমি এক পলক মেয়েটির চেহারার দিকে তাঁকালাম। সাথে সাথেই বোকা বনে গেলাম। কারন, তো দেখছি সেই বন্যা! যার সাথে গতকালই প্রথম আলাপ হয়েছে!যার জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমি অপ্রস্তুত হয়েই সকালের শুভেচ্ছা জানালাম। আশ্চয্য, মেয়েটি কোন উত্তর তো করলোই না, আমার দিকে এক নজর তাঁকালোও না। তবে, আমার শিশ্নটি সেই যে দাঁড়িয়ে পরেছিলো, সেটি ক্রমে ক্রমে বৃদ্ধি পেয়ে একটি কঠিন লৌদন্ডে রূপান্তরিত হয়ে পরলো। ভেবেছিলাম, রোমান্টিকএকটা মন নিয়ে, ধীরে সুস্হে আজ অফিস এর কাজ শুরু করবো; অথচ আমার উপরের মাথা আর নীচ এর মাথা দুটোই অস্বাভাবিক পাগলা হয়ে উঠলো এই সকাল থেকেই। আমি আপাততঃ, রেষ্টরুম গিয়ে একটা সিগারেট টেনে নিজেকে স্বাভাবিক করার চেষ্টা করলাম। অথচ, কে শুনে কার কথা! সিগারেট যদি শিশ্নের কথা শুনতোই, অথবা শিশ্নওযদি সিগারেট এর কথা শুনতো, তাহলে বোধ হয় কেউ আর সুন্দরী কোন সেক্সী মেয়ের প্রেমে পরতো না। আমি যতই সিগারেট টানিনা কেনো, শিশ্নের কোন পরিবর্তনই অনুভব করতে পারলাম না।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#7
আমি অফিস কক্ষে কমপিউটার এর সামনে বসে রইলাম ঠিকই, অথচ কাজে কোন মন বসলো না।থেকে থেকে এই একটু আগে, আমার ডেস্কের সামনে দিয়ে হেটে যাওয়া, বন্যার যৌনবেদনাময়ী একটা ছায়া মূর্তিই যেনো চোখের সামনে বারবার ভেসে আসতে থাকলো।

অফিসের কাজ শুরু হয়েছে আধা ঘন্টাও হয়নি, আমি আমার অমনোযোগী মনে লক্ষ্য করলাম বন্যা এদিকেই আসছে। তাহলে কি সত্যিই তার আজ কোন বাইরের অফিসিয়াল ট্রিপ আছে নাকি? নাহলে অফিস এর কাজ শুরু হতে না হতেই আবার বাইরে যাবে কেনো? গত রাতে ধরতে গেলে সারা রাতই ভেবেছি, আজ সকাল অথবা বিকাল এর বিশ্রাম সময়ে যে করেই হউক এক সংগে চা খাবো! অনেক অনেখ আলাপ করবো দুজনে। পারলে দুপুরের লাঞ্চটাও!তাহলে, আজ কি আর সম্ভব না?
আমি দুর থেকে এক নজর ভালো করেই তাঁকালাম বন্যার দিকে। সত্যিই তার কোমরটা অসম্ভব সরু। এমন একটা সরু কোমরের উপর তাল এর পরিমান সাইজের দু দুটো স্তন থাকলে, কোমরটা সেই স্তন যুগল এর ভারে ভেঙ্গে পরারই কথা ছিলো। অথচ আমি লক্ষ্য করলাম, সে ঠিক তাল গাছ এর মতো শক্ত সটান বক্ষেই এদিকে এগিয়ে আসছে।ভেঙ্গে পরার কোন লক্ষণই চোখে পরলো না। কাছাকাছি আসতেই ব্যস্ততার ভাব দেখিয়ে, কমপিউটার চোখ রাখলাম আমি। কেনোনা, অজানা মেয়েদের বুক এর দিকে ঘন্টার পর ঘন্টা তাঁকিয়ে থাকতেও লজ্জা করেনা আমার। তবে, পরিচিত মেয়েদের বুক এর দিকে তাঁকাতে কেমন যেনো লজ্জা করে আমার। আর, বন্যার সাথে তো সদ্য কথা হলো গতকালই। এখনো তো ভালো করে পরিচয়টাও হলো না! তারপরও আমি আঁড় চোখে বার কয়েক তাঁকালাম বন্যার সতেজ সুন্দর দেহটার দিকে। সত্যিই চমৎকার হাঁটার ধরন বন্যার! আর, দেহের গড়ন! সেই সাথে দুটো ভারী স্তন এর দোলনও অপরূপ! অথচ, মেয়েটি একটি বারও আমার দিকে তাঁকালো না। এরপরও, এমনি একটা মেয়েকে দেখে আমার নুনুটার যেনো কোন ক্লান্তিই নেই! আমার নুনুটা সেই যে বন্যার সুদৃশ্য দুধুদুটোকে স্যাল্যুট জানালো, তখনো একই ভাবে দাড়ানো। এমন একটি পোষাকে অফিস ট্যুর গেলে, অন্য অফিস এর লোকদের কি অবস্থা হবে কে জানে?
 
 
আমার অনুমানকে ভুল প্রমাণ করে, কিছুক্ষণ এর মধ্যেই অফিস কক্ষে ফিরে এলো বন্যাতাহলে ব্যাপারটা কি? অফিস ট্যুর যাবার আগে সময় কাটানো নাকি? আমার মনে অনেক রকমের প্রশ্নই জাগতে থাকলো এবং দশটার টিফিন ব্রেক এর সময় লক্ষ্য করলাম, সে খানিকটা আগে ভাগেই বেড়োনোর উদ্যোগ করছে এবার আমি নাছোরবান্দার ভুমিকাই পালন করলাম বন্যা বেড়োনোর কিছুটা পর, আমিও বেড়িয়ে গেলাম কেনোনা, এবার আমি নিশ্চত যে, সে বিশ্রাম গেছে আমি খুব স্বাভাবিক ভাব নিয়েই রেষ্টরুমে ঢুকলাম এদিক সেদিক তাঁকিয়ে অনেককেই দেখতে পেলাম, অথচ বন্যাকে চোখে পরলোনা তাহলে গেলো কোথায়? আমার হঠাৎই মনে হলো, এই ভবনের প্রতি তলাতেই তো একটি করে রেষ্টরুম আছে আর এটি হলো দুতলা আমি ছুটে গেলাম তিন তলায়আশ্চয্য, সেখানেও নেই! আমি পাগলের মতো ছুটে গেলাম চার তলায়, সেখানেও দেখতে পেলাম না তাহলে কি অন্য কোন ভবনে? কেনোনা, এই ভবন এর এক তলায় কোন রেষ্টরুম নেই আমার মনটাই খারাপ হয়ে গেলো আমি ভাবলাম, এর চেয়ে বাড়াবাড়ি বোধ হয় ভালো হবেনা এই ভেবে পর পর দুটো সিগারেট কষে টেনে, ফিরে এলাম নিজ ডেস্কে
[+] 5 users Like ddey333's post
Like Reply
#8
ডেস্কে ফিরে আসার পর আধ ঘন্টা পেরিয়ে গেলো, অথচ বন্যার ফেরার কোন লক্ষণই চোখে পরলো না। তবে কি এই যাত্রায় সত্যিই অফিস ট্যুর ? আমার মনটা অসম্ভব চঞ্চল হয়ে উঠলো। সেই সাথে আমার শিশ্নটাও খানিকটা শান্ত হয়েছে বলেই মনে হলো। তবে মনটা অশান্ত হয়ে উঠলো ততোধিক। আমি কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের দিকে উঁকিঝুকি দিতে থাকলাম। অথচ, একটা হার্ডবোর্ড পার্টিশন এর জন্যে, কোথায় কে আছেকিছুই বুঝা গেলোনা। আমার হঠাৎই মনে হলো, আমার ডিজাইন এর কাজ গুলো তো কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের যাচাই এর পরই মার্কেটিং বিভাগ হয়ে বাজারে যায়!কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের অনেকের সাথে পরিচয়ও আছে। একটা কাজ এর ছোতা ধরে মামুন সাহেবের ডেস্কে এগিয়ে গেলাম। উদ্দেশ্য, বন্যা আছে কি নাই, সেটাই শুধু জানা।

মামুনসাহেবের সাথে মামুলী ধরনের কিছু আলাপ সালাপ এর মাঝে, এদিক সেদিকই  শুধু তাঁকাতে থাকলাম। দেখলাম, বন্যা তার ডেস্কে ঠিকমতোই আছে। তাহলে, তখন গিয়েছিলো কোথায়? টয়লেটে?
দুপুরের লাঞ্চের পর আমি আর স্থির থাকতে পারলাম না। বন্যার সাথে সরাসরি কথা বলার কোন সুযোগই তো পাচ্ছি না! আমি চমৎকার একটা উপায় খোঁজে পেলাম। সরাসরি কথা বলতে না পারলেও, মেইলও তো করা যায়! আমি অফিস এর মেইল লিষ্ট গুলো এক এক করে খোঁজতে থাকলাম। ফলাফল যা দাঁড়ালো, তা হলো বন্যা নাম এর কমপক্ষে পাঁচটি মেয়ের নাম চোখে পরলো। শুধু তাই নয়, এমন কি কুয়ালিটি কণ্ট্রোল বিভাগেও দুজন বন্যা রয়েছে। আমার মাথাটাই খারাপ হয়ে গেলো। আমি গতদিনের স্মৃতিতে কিছুক্ষণ এর জন্যে ডুবে গেলাম। আমার আবছা আবছা মনে পরতে থাকলো, মেয়েটির নাম এর শুরুতে অক্ষরটা ছিলো। আমি অনুমান এর উপর ভিত্তি করেই সেই মেইল লিখতে থাকলাম,
গতকাল এ ভবন থেকে বি ভবন আসার পথে একজন বন্যার সাথে আলাপ হয়েছিলো। আপনি কি সেই বন্যা? যদি না হয়ে থাকেন, তাহলে ক্ষমা করবেন। আসলে, আমি একজন বন্যাকে খোঁজছি, যার সাথে গতকাল আলাপ হয়েছিলো। সত্যি কথা বলতে কি, কুয়ালিটি কণ্ট্রোল বিভাগে বন্যা নামের দুজন আছে। তাই অনুমান করতে পারছিনা, কার সাথে আলাপ হয়েছিলো।
কিছুক্ষণ এর মধ্যেই উত্তর এলো,
আমিই সেই বন্যা। আসলে, কুয়ালিটি কণ্ট্রোল বিভাগে দুজন বন্যা থাকায় অনেকেই ভুল করে। একাকী কাজ করতে কেমন লাগছে আপনার?
আমি লিখলাম,
হুম, সত্যিই একাকী লাগছে! ভালো কথা, আপনার কি আজ কোন অফিসিয়াল ট্যুর আছে নাকি? নাহ মানে, আজকে সাধারন পোষাকে অফিস করতে দেখছি! শুধু মাত্র কৌতুহল এর জন্যেই এই প্রশ্ন করলাম। কিছু মনে করবেন না
 
 
বন্যা উত্তর করলো,
নাহ, বিশেষ কোন কারন নয়। শুনলাম, হেড অফিসে ইউনিফর্ম পরা অপশনাল। তাই, পোষাক বদলানোর মতো বাড়তি ঝামেলা করছিনা।
আমি মনে মনে ভাবলাম, বড় বড় কোম্পানীগুলোতে ইউনিফর্ম পরার রীতীটা বুঝি এই কারনেই। ইউনিফর্ম না পরলে, বিশেষ করে বন্যার মতো মেয়েগুলো অফিস চলাকালীন সময়েও যৌন বিপযয় ঘটাতে পারে। তবে, মেইল লিখলাম,
আসুননা, বিকালের টি ব্রেক এক সংগে চা খাই! ভবন এর চার তলার রেষ্টরুমটা আমার খুব পছন্দ! প্রশস্থ কাঁচের জানালায় দুর এর অনেক চমৎকার দৃশ্য চোখে পরে। আশা করি আপনারও ভালো লাগবে।
বন্যা লিখলো, স্যরি, এই কোম্পানীতে আমার অনেক শুভাকাংখী আছে। কারো চোখে পরলে বিপদ হবে।
আমার মনটাই খারাপ হয়ে গেলো। তারপরও মনে হলো, প্রেম ভালোবাসার ব্যাপারগুলো তো যতক্ষণ গোপন থাকে, ততক্ষণই ভালো। বন্যা তো ভুল বলেনি! শুভাকাংখীরা যদি প্রেম ভালোবাসার গোপন ব্যাপারগুলো জেনেই যায়, তাহলে তো সমুহ বিপদ!
[+] 6 users Like ddey333's post
Like Reply
#9
সেদিন অফিস এর বাকীটা সময় শুধু সময় কাটানোর জন্যেই ছিলাম। কাজে মন বসেনি। অফিস ছুটির পর ঘরে ফিরে এসেও বন্যার সেই স্কীন টাইট টি শার্ট এর উপরে ভেসে থাকা সুদৃশ্য তাল সাইজ এর বক্ষ যুগলই যাতনা করছিলো। আমি উপায় খোঁজে না পেয়ে নিকটস্থ বাজারে গেলাম তাল কিনতে। কেনোনা, বন্যার দুধ দুটো ঠিক তাল এর আকৃতিরই মনে হয়েছিলো। তাল এর দাম জানতে চাইতেই, দোকানী বললো, এক জোড়া একশো টাকা।

আমি বললাম, পঞ্চাশ টাকায় দিবি?
দোকানী খুব অনাগ্রহ প্রকাশ করেই বললো, না দাদা, হবে না!
আমার মেজাজটাই খারাপ হয়ে গেলো। বললাম, দে, তোর একশো টাকার জোড়াই দে!
আর মনে মনে বললাম, বন্যার তাল জোড়ার দাম কত হবে, কে জানে?

পৃথিবীতে বোধ হয় মানুষই সবচেয়ে অনুকরন প্রিয়। আমি যখন হেড অফিস থেকে শাখা অফিসে গিয়েছিলাম, তখন ডাঙায় উঠে আসা মাছ এর মতোই খুব ছটফট করতাম। আর শাখা অফিস এর সবাই যখন হেড অফিসে স্থানান্তরিত হলো, তখন যেনো সবাই এক স্বর্গরাজ্যই খোঁজে পেলো।
আসলে হেড অফিসে, অফিস ইউনিফর্ম এর ব্যাপারে খানিকটা শিথিল নিয়মই রয়েছে। তার বড় কারন, পোষাক বদলাতে যে বাড়তি সময় দরকার, সে সময়ে অফিস এর কাজ করলে কোম্পানীর খানিকটা উন্নতি হবে। তারপরও, হেড অফিস এর খুব কম জনকেই চোখে পরে ইউনিফর্ম পরে না। অথচ, দুদিনও হয়নি শাখা অফিসটা হেড অফিস এলাকায় আসতে না আসতেই, শাখা অফিস এর অনেকের মাঝেই হিরিক পরে গেলো, নিজ পছন্দ মতো সাধারন পোষাকে অফিস করা। আর সেটি গতকাল থেকে উদ্ভোধন করেছিলো আমাদের কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের বন্যা নামের একটি মেয়ে। যাকে আমি ভালোবাসতে শুরু করেছি।কেনোনা, সে শুধু সুন্দরীই নয়, আধুনিকা এবং প্রচন্ড রকম এর যৌন বেদনাময়ী।
পরদিন, সকাল থেকেই মনে মনে স্থির করলাম, আজ কোন মেয়ে নিয়ে ভাবনা নয়। হউক বন্যা খুব সুন্দরী, আধুনিকা আর যৌন বেদনাময়ী। এই দুদিন, ধরতে গেলে কোন কাজই করিনি অফিস এর। সপ্তাহ শেষে বস যখন রিপোর্ট চাইবে, দুর্মুল্যের বাজারে তখন চাকরিটাই খোয়া যাবে। অথচ, অফিসে গিয়ে লক্ষ্য করলাম, আমার চোখ এর সামনে দিয়ে যে সব মেয়েরা অফিসে ঢুকছে, তাদের অধিকাংশই নিজ নিজ পছন্দ মতো পোষাকেই ঢুকছে। আর সেসব পোষাক এর লক্ষ্যই যেনো নিজেদের দেহের সুন্দর সুন্দর অংশগুলোই প্রকাশ করা
 
 
প্রসংগত, আমাদের অফিস এর কুয়ালিটি কণ্ট্রোল বিভাগেই মেয়ের সংখ্যা সবচেয়ে বেশী শুধু তাই নয়, পুরুষ এর সংখ্যা পাঁচ, আর মেয়ের সংখ্যা চৌদ্দ আর ডেভেলপমেণ্ট বিভাগ একজন বুড়ী আয়া ছাড়া অন্য কোন মেয়েই নেই আমার সেদিন মনে হলো, আমি যেনো এক ফ্যাসন শ্যো এর গ্যালারীতেই বসে আছি আর আমার সামনের মঞ্চে, কুয়ালিটি কণ্ট্রোল বিভাগের মেয়েগুলো, রং বেরং এর বিভিন্ন পোষাকে কক্ষে ঢুকছে আর বেড়োচ্ছে! এক এক জনের পোষাক এর কি বাহার! কেউ কেউ পারলে বোধ হয় ব্রা আর প্যান্টই পরেই চলে আসার ইচ্ছা করেছিলো কেনোনা, মোহনা নাম এর একটি মেয়েকে আমি আগে থেকেই চিনি নামটা যতই সুন্দর হউক না কেনো চেহারা টা বাংলাদেশ এর মানচিত্রের মতো অথচ, পোষাক এর কি ঢং! সাধারন স্যালোয়ার কামিজই পরনে তবে, ওড়নাটা যেনো গলায় ফাঁস দেবার জন্যে ঠেকিয়ে রেখেছে আর কামিজটা এমনি এক ধরনের কাপর এর তৈরী যে, কামিজ এর ভেতরে নীল জমিন এর উপর সাদা ডোরাকাটা ব্রা টাই স্পষ্ট চোখে পরে
আমি পাত্তা দিলাম না। কারন, এত সব দেখলে রাতে আমার বাঁড়ারই বারোটা বাজে।কেনোনা, নিজের অজান্তেই হাত মারার কাজটা সেরে ফেলি। তার উপর, অফিস এর অনেক জমা কাজও পরে আছে। আমি কাজে এমন মনোযোগ দিলাম যে, আমার সামনে দিয়ে একটা মশাও যদি ভন ভন করে চলে যায়, তারপরও আমার টের পাবার কথা না। কারন, আমার কাছে মশার ভন ভন শব্দটাই সব চেয়ে বেশী বিরক্তিকর।
আমি চার তলার রেষ্ট রুমে গেলাম, বিকাল তিনটায়। তার কারন হলো, বন্যার সাথে যেনো দেখা না হয়। অথচ, যেখানে বাঘ এর ভয়, সেখানেই নাকি রাত হয়ে থাকে। কথাটা সত্য প্রমাণিত হলো, যখন চার তলার রেষ্টরুমে ঢুকলাম। দেখলাম ওপাশের কোনার দিকেই একটা বেঞ্চিতে বন্যা। আমি বন্যার চোখে চোখ পরার আগেই, তাকে দেখিনি তেমন একটা ভাব দেখিয়ে দরজার কাছাকাছি একটা বেঞ্চিতে বসে সিগারেটে আগুন ধরালাম চুপচাপ। ভুলেও বন্যার দিকে তাঁকালাম না। এবং চেহারায় ব্যাস্ততারইএকটা ছাপ রেখে কষে কষেই সিগারেট টানতে শুরু করলাম।
এতে যেনো হিতে বিপরীতই হলো। আমি হঠাৎই আমার সামনে বন্যার দেহটার অবস্থান লক্ষ্য করলাম। আর সেই সাথে বন্যার ফিস ফিস গলাও শুনতে পেলাম, বেশী সিগারেট খাওয়া ভালোনা।
আমি চোখ তুলে তাঁকিয়ে, কিছু একটা বলতে যাবো ভাবতেই, দেখলাম সে ততক্ষণে তার ভারী পাছাটা দোলাতে দোলাতে দরজা দিয়ে বেড়িয়ে গেছে। আমি বেড়িয়ে যেতে থাকা বন্যার পাছাটা দেখে দেখে একটা ছোট নিশ্বাস ছাড়লাম, পাছা এত সুন্দর হয় নাকি?

[+] 5 users Like ddey333's post
Like Reply
#10
Next update please..
Like Reply
#11
বন্যার ব্যাপার গুলো আমি কিছুই বুঝতে পারলাম না। এই আছি, এই নাই, একটা ভাব।তারপরও, বিরাজ করে সে মোর এই অন্তরে! সে আমাকে এত জ্বালাতন করছে কেনো? নাকি, আমি নিজেই নিজেকে জ্বালিয়ে পুরিয়ে মারছি। আমি মাত্র অর্ধ শেষ সিগারেটটার আগুন নিভিয়ে বেড়িয়ে গেলাম। বেড়োতেই দেখলাম সিঁড়ির গোড়ায় নোটিশ বোর্ডে আপন মনে নোটিশ পরছে বন্যা। আমি পেছন থেকে বললাম, নুতন কোন নোটিশ আছে নাকি?

এই বলে, আমিও সিঁড়ির দিকে এগুতে থাকলাম। অথচ, বন্যা ঘুরে দাঁড়িয়ে বললো, না, এমনিতেই দেখছিলাম।
অতঃপর, আমার পাশাপাশি সিঁড়ি দিয়ে নামতে নামতে বললো, আপনার কাজ কি মামুন সাহেবের সাথে মিল আছে?
আমি বললাম, কেনো বলুন তো?
বন্যা বললো, না, প্রায়ই মামুন সাহেবের ডেস্কে যেতে দেখি!
আমি বললাম, এত দিন ছিলো। এখন থেকে ইয়হিয়া সাহেব এর সাথেই কাজ বেশী।
কথা বলতেই সিঁড়ির মাঝ পথে, বন্যা হঠাৎই দাড়িয়ে গেলো। চোখ কপালে তুলে বললো, বলেন কি?
আমি তখন স্বাভাবিক ভাবেই সিঁড়ি বেয়ে নামছিলাম। এতে করে আমি বন্যার তুলতুলে নরোম দেহটার সাথে আলতো করে ধাক্কা খেলাম। শুধু তাই নয়, আমার বেহায়া বাঁড়াটা বন্যাকে দেখার পর থেকেই প্যান্ট এর ভেতর তীর এর ফলার মতোই তাক তাক হয়েছিলো। আর সেটি গিয়ে ঠেকলো ঠিক বন্যার কোমরে। আমার গলাটা যেমনি হঠাৎই শুকিয়ে উঠলো, ঠিক তেমনি কথাও ঠোটে জড়িয়ে যেতে থাকলো। আমি জড়ানো ঠোটেই বললাম, ইয়হিয়া সাহেবকে নিয়ে কোন সমস্যা?
বন্যা আবারো সিঁড়ি বেয়ে নামতে নামতে বললো, না মানে, কি গম্ভীর মানুষ উনি! আমরা তো পারলে দশ হাত দুরে থাকি!
 
আমি বললাম, তাই নাকি? কিন্তু খুবই অভিজ্ঞ মানুষ অভিজ্ঞ মানুষ গুলো খানিকটা রাগীই হয়ে থাকে
বন্যা আবারো থমকে দাঁড়ালো। নাহ, ডুবে ডুবেই তো আর শালুক খোঁজে পাওয়া যায়না। এবার আর বন্যার দেহটার সাথে ধাক্কা খেলাম না। কেনোনা, সেও খুব চালাক হয়ে গেছে।সামনা সামনি একটু দুরত্ব নিয়েই এগুচ্ছিলো। সে হঠাৎই তুমি সম্ভোধন করে বললো, তুমিও কি খুব রাগী?
আমি এবার সহজ হয়েই বললাম, নাহ, আমার কোন রাগই নেই!
বন্যা বললো, শুনেছি তুমিও নাকি কাজে খুব দক্ষ। আমাদের ডিপার্টমেন্ট এর মেয়েরা তো শুধু কথায় কথায় তোমার কথাই বলে।
রোমাঞ্চের সময় গুলো বুঝি সত্যিই খুব ক্ষণিক এর। আর এতে বাধাও বুঝি অনেক থাকে! কোথা থেকে বিপরীত দিক থেকে মোবারক সাহেব এগিয়ে আসছিলো এদিকেই। আটান্নর উপর বয়স।তারপরও লোচ্চামী ছাড়তে পারেনা লোকটি। সে আমাদের দিকে তাঁকিয়ে তাঁকিয়ে রহস্যময় হাসিই হাসতে হাসতে পাশ কেটে চলে গেলো।
বন্যা বললো, মোবারক সাহেব এর সাথে কি তোমার খাতির টাতির আছে নাকি?
আমি বললাম, না, তেমন কিছু না। রসিক মানুষ!
ততক্ষণে অফিস এর দরজায় চলে এলাম। বন্যা কক্ষে ঢুকতে ঢুকতে বললো, রসিক না, ছাই।
এই বলে, সে তার চমৎকার পাছাটা দোলাতে দোলাতে এগিয়ে চললো নিজ বিভাগ এর দিকে।আমি তন্ময় হয়ে তাঁকিয়ে রইলাম কিছুক্ষন এগিয়ে চলা বন্যার দোলমান ভারী পাছাটার দিকে। সেই সাথে আমার উদাস মনটা তৃপ্তিতে ভরে উঠলো। অফিস এর কাজে মন দিলাম নুতন করে।
[+] 5 users Like ddey333's post
Like Reply
#12
আসলে, প্রেম করতে হলে অনেক কৌশল লাগে। আমি সেসব কৌশল গুলো জানিনা। আর নারীর বুঝি ষোল কলা জানা। সেগুলো বোধ হয় বন্যারও ভালো জানা। কেনোনা, দেখতে দেখতে একটি মাস চলে গেলো। অথচ, বন্যা মাঝে মাঝে খুব আগ্রহ করেই আমার সাথে কথা বলে, আবার মাঝে মাঝে কোন পাত্তাই দেয় না। এতে করে যে প্রেম জাতীয় কিছু হবে না, ভালো করেই টের পেলাম।

২০০৯সালের আগষ্ট মাসের কথা। ততদিনে, আমার বিভাগ এর সবাই হেড অফিসে চলে এসেছে।হঠাৎই একদিন বন্যা মেইল করে জানালো, এই সপ্তাহের ছুটির দিনে ক্রিকেট ম্যাচ এ খেলতে যাবো। তুমি খেলতে যাবে?
আমি জানালাম, আমি তো কখনো ক্রিকেট খেলিনি। নিয়ম কানুনও জানিনা। তবে, দেখার জন্যে যেতে পারি।
বন্যা জানালো, আমিও খেলতে জানিনা। যারা খেলবে তারাও সবাই সৌখিন খেলোয়ার। আমিও এবার প্রথম খেলবো।
আমি জানালাম, কারা খেলবে, উদ্যোক্তা কারা কিছুই তো জানিনা। কি করে খেলতে যাই বলো?
বন্যা জানালো, উদ্যোক্তা তো তোমার পাশের ডেস্ক এর নইম! আর খেলাটাও হচ্ছে, তোমাদের বিভাগ এর সাথে আমাদের বিভাগ এর ফ্রেন্ডলী ম্যাচ।
নইম আমার পাশের ডেস্কে বসলেও, খুব একটা কথাবার্তা হয়না। কেনোনা, কাজের সাথে যেমনি সম্পর্ক নেই, বয়সেরও খানিকটা ব্যাবধান আছে। বন্যার মেইল পেয়েই তাকে আমি জিজ্ঞাসা করলাম, নইম, তোমরা নাকি ক্রিকেট খেলতে যাচ্ছো?
নইম আমতা আমতা করেই বললো, হ্যা অনি ভাই। স্যরি, আপনাকে আসলে বলা হয়নি। যাবেন না ভেবেই বলিনি। খেলবেন নাকি?
আমি বললাম, না, তবে দেখতে যেতে পারি। আমি আসলে খেলতে পারিনা।
নইম বললো, খেলা তো আমরা কেউ পারিনা। জাহিদ সাহেব আগে ক্রিকেট প্লেয়ার ছিলো।উনিই শখ করে সবাইকে মাঝে মাঝে ডাকেন। আমরা আসলে উনার কাছে শিখছি। মাঝে মাঝে ছুটির দিনটাও ভালো কাটে, তাই। আপনি যাবেনই যখন, তখন খেলবেনও। আমাদের টীমে এমনিতেই প্লেয়ার শর্ট আছে।
আমি বললাম, দেখা যাক। কোথায় খেলবে?
নইম বললো, নাগপুর স্টেডিয়াম এ।
আমি বললাম, সে তো আমার বাসা থেকে মাত্র পাঁচ মিনিট এর পথ। ঠিক আছে, ধন্যবাদ।
সেদিন খেলা শুরু হলো সকাল দশটায়। আসলে খেলা কিছুই না। ডেভেলপমেন্ট বিভাগ এর সব ছেলে আর কুয়ালীটি কন্ট্রোল বিভাগ এর সব মেয়ে গুলোই একত্রিত হয়েছে। তবে, খারাপ মনে হলো না। বন্যা আর নইম এর কথা মতোই সবাই এলোমেলো বলিং আর বেটিং করছে। সেই সাথে হৈ চৈ। খেলার চাইতে আনন্দ ফূর্তিটাই বেশী। একটু টায়ার্ড হলেই বিশ্রাম। এই কড়া রোদে আমিও কয়েকটা বলিং করে, ঘেমে টায়ার্ড হয়ে মাঠের পাশে একটা বেঞ্চিতে গিয়ে বসলাম
[+] 5 users Like ddey333's post
Like Reply
#13
তখন বন্যা ক্যাচিং ছিলো আমি তখন খেলা নয়, দুর থেকে শুধু বল ক্যাচ করার জন্যে ছুটা ছুটি করা বন্যার দুধ গুলোর লাফানিই উপভোগ করছিলাম খুবই ভালো লাগছিলো তা দেখতে টি, ভি, র পর্দায় মহিলা টেনিস প্লেয়ারদের বক্ষ দোলন দেখে কে কতটা মজা পায়, আমার জানা থাকার কথা না তবে চোখের সামনে খোলা মাঠে বন্যার বক্ষ দোলন সত্যিই অপরূপ লাগছিলো

একটা সময় বন্যাও ক্লান্ত হয়ে এসে, আমার পাশেই বসলো। আমি লক্ষ্য করলাম, তার পরনের সাদা টি শার্টটাও ঘামে ভিজে গায়ের সাথেই লেপ্টে আছে। সেই সাথে চোখে পরলো, তার টি শার্ট এর ভেতরে ছিট এর ব্রা টা স্পস্ট হয়ে আছে। আর সে প্রাণপণে টি শার্টটা টেনে টেনে বুকের উপর থেকে সরিয়ে নিয়ে বিড় বিড় করেবললো, কি বিশ্রী অবস্থা! ঘেমে কি অবস্থা হয়েছে! ইচ্ছে করছে জামাটা খোলেই ফেলি।
সুযোগ পেয়ে আমিও বললাম, খোলে ফেললেই তো পারো! কেউ কি নিষেধ করেছে নাকি?
বন্যা খানিকটা ভ্যংচি কেটেই বললো, খোলে ফেললেই তো পারো! শখ কত ছেলের! আমার কি মাথা খারাপ নাকি? এত লোকের সামনে জামা খোলে ফেলবো?
বন্যা খানিকটা থেমে আবারো বললো, আর, তোমার লুকিয়ে লুকিয়ে আমার বুকের দিকে তাঁকানোটা কি বন্ধ করবে?
খেলা শেষ হলো তিনটার দিকে। সবাই  ক্লান্ত হয়ে মাঠের পাশে বসেই বিশ্রাম করছিলো। বন্যা হঠাৎই বললো, এই, তোমার বাসা নাকি খুব কাছেই?
আমি আবাক হয়ে বললাম, হুম, কিন্তু তুমি কি করে জানো?
বন্যা বললো, নইম বলেছে।
বন্যা নিজের পরনের, ঘামে ভেজা টি শার্টটা টেনে ধরে রেখে আবারো বলতে লাগলো, ছি ছি, এই অবস্থায় আমি বাসায় যাবো কি করে?
একটু থেমে বন্যা এবার আহলাদী গলাতেই বললো, এক কাজ করো না!  তোমার বাসায় গিয়ে জামাটা শুকানোর একটা ব্যবস্থা করো না!  প্লীজ!
আমি সহজভাবেই বললাম, ঠিক আছে চলো।
বন্যা বললো, ঠিক আছে চলো, না? সবাই টের পেলে মুশকিল আছে। তুমি মোড়ের আড়ালে গিয়ে দাঁড়াও। আমি সবার চোখ ফাঁকি দিয়ে, একটু পরেই আসছি।
আমার ঘরে ঢুকে বন্যা প্রথম যে কাজটি করলো, তা হলো কোন কিছু না ভেবেই, আমার চোখের সামনেই পরনের টি শার্টটা গলার উপর দিক থেকে টেনে খোলে ফেললো। আমি অবাক চোখে ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলাম বন্যার ছিট এর ব্রা আবৃত তাল এর আকৃতির লোভনীয় দুটো মাই এর দিকে। আমার ক্লান্ত দেহের অসহায় বাঁড়াটা চরচরিয়ে উঠে স্যাল্যুট জানালো, বন্যার এই চমৎকার দুগ্ধ যুগলকে প্যান্টের ভেতর থেকেই। অথচ, বন্যা কোন রকম ভ্রুক্ষেপ না করে, দু হাতে টি শর্টটা ঘুরিয়ে ফিরিয়ে পয্যবেক্ষন করে দেখতে দেখতে বললো, তোমার কি মনে হয়? এমনিতেই রোদে শুকাতে দেবো? নাকি ধুয়ে শুকাতে দেয়া উচিৎ?
আমি তখন ভিন্ন এক স্বপ্ন জগতেই বিচরন করছিলাম। যেখানে রয়েছে মহা সুখ আর সুখ! বন্যার কথায় আমি সম্ভিত ফিরে পেলাম ঠিকই। কিন্তু কি বলবো কিছুই বুঝতে পারলাম না। বন্যা নিজেই বাইরে একবার উঁকি দিয়ে তাঁকিয়ে বললো, নাহ, ধুয়েই ফেলি! বাইরে সূয্যের যা তাপ, এক ঘন্টায় শুকিয়ে যাবে।
এই বলে সে আবারো বললো, তোমার বাথরুমটা কোনদিকে?
আমি আঙুলী ইশারা করে বললাম, ওই দিকে।
বন্যা হন হন করে বাথরুমে এগিয়ে গেলো। আর আমি তখন ঘরের ভেতর ছটফট করছি, আর পায়চারী করছি। তো মেঘ না চাইতেই বৃষ্টি! এই বন্যার কথা ভেবে ভেবে কত রাত হাত মেরেছি! এখন তো দেখছি, আর কিছুটা পর বন্যা আমার বিছানায়। আনন্দ আর আনন্দ! আমি মনে মনে অসংখ্য ধন্যবাদ জানাতে থাকলাম বন্যাকে। সেই সাথে বিছানায় গিয়ে কিভাবে কি করবো তার একটা খসরা পরিকল্পনাও করতে থাকলাম। প্রথমে চুমু দেবো নাকি? গালে? নাকি ঠোটে? প্রথমেই বাঁড়াটা ওর গুদে ঢুকিয়ে দেবো, নাকি আগে একবার গুদটা চুষে নেবো? গুদে আংগুল ঢুকিয়ে দিলে কেমন হয়?
ঠিক তখনই বাথরুম এর ভেতর থেকে বন্যার ডাক শুনতে পেলাম। আমি দুরু দুরু কম্পিত বক্ষে এগিয়ে গেলাম বাথরুম এর দিকে। তাহলে বুঝি এক সংগে গোসল দিয়েই শুরু!
আমি বাথরুম এর দরজার কাছে যেতেই, খানিকটা খোলা দরজার আড়ালে বন্যা তার দেহটা লুকিয়ে রেখে হাত বাড়িয়ে তার ভেজা টি শার্ট, ব্রা আর প্যান্টিটা দিয়ে বললো, এগুলো একটু রোদে শুকোতে দাওনা! আর শোনো, আমি গোসল করবো। একটা তোয়ালে থাকলে দাওনা!
আমার মনটা হঠাৎই খারাপ হয়ে গেলো। ভেবেছিলাম, এক সংগে গোসল করার জন্যেই বুঝি ডেকেছিলো। এখন তো দেখছি সব গুড়েই বালি! তবুও মনে রোমাঞ্চ জেগে উঠলো। বন্যা এখন পুরু ন্যাংটু! তাও আমার ঘর এর বাথরুমে। কেনোনা, তার পরনের টি শার্ট, ব্রা আর প্যান্টি  গুলো তো আমার হাতেই। আমার বাঁড়াটা ফুলে ফেঁপে একাকার হতে থাকলো
 
[+] 5 users Like ddey333's post
Like Reply
#14
আমি বন্যার কাপর গুলো রোদে শুকোতে দিয়ে, একটা তোয়ালে নিয়ে আবারো এগিয়ে গেলাম বাথরুমে খানিকটা খোলা দরজার ফাঁক দিয়ে বাড়িয়ে দিলাম তোয়ালেটা বন্যা দরজাটা আরো খানিকটা ফাঁক করে চুপি দিয়ে বললো, এটা কি দিলে? চুল মুছার জন্যে? গোসল করবো তো! বড় তোয়ালে লাগবে!  নাই?

আমি সেই ফাঁকে লক্ষ্য করলাম, বন্যার একটা স্তন এর খানিকটা বেড়িয়ে পরেছে দরজার ফাঁকে। মনে হলো খুবই সুঠাম! আর কি মসৃণ সেই চামড়া! আমার নীচের মাথাটা অনেক আগ থেকেই গরম হয়ে ছিলো, উপরের মাথাটা আরো বেশী গরম হয়ে উঠলো। আমার ইচ্ছে করলো, এখুনিই একবার বন্যার আংশিক বেড়িয়ে থাকা স্তনটা ছুয়ে দেখি! নিজেকে কঠিন ভাবেই সংযত করে, লজ্জিত হয়ে বললাম, স্যরি, একটু অপেক্ষা করো। এক্ষুনি দিচ্ছি।
বন্যা অনেক সময় নিয়েই গোসল করলো। সেই সময়টা আমার কাছে মনে হলো, কয়েক বছর! অবশেষে বন্যা বেড়োলো, আমার সেই বিশাল তোয়ালে গায়ে প্যঁচিয়ে। যা তার বক্ষের খানিকটা উপর থেকে উরু পযন্ত ঢেকে রাখতে সক্ষম করেছে। আমি খানিকটা লজ্জায় টেবিলে মাথা নীচু করেই বসে ছিলাম। বন্যা আমার লজ্জার অবসান ঘটিয়ে বললো, এভাবে কন্যা দায়গ্রস্ত পিতার মতো কি ভাবছো? আমি কি গায়ে এই তোয়ালে জড়িয়ে দাঁড়িয়ে থাকবো নাকি?
আমি কেমন যেনো কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেলাম। আপাততঃ আমার একটা টি শার্ট বাড়িয়েদিলাম। কারন, আমার জানা মতে সে তার ফুল প্যান্টটা ধুয়নি। বন্যা রাগ করেই বললো, নীচে কি পরবো? লুংগি টুংগি থাকলে একটা দাও! প্যান্টিটাও তো ধুয়ে ফেলেছি। এখন কি প্যান্টি ছাড়া প্যান্ট পরবো নাকি?
বন্যা ঘরের মাঝখানে দাঁড়িয়েই কৌশলে তোয়ালে ঢাকা দেহেই কাপর বদলে নিলো। আমি অবাক হয়ে দেখলাম, লুংগি আর টি শার্ট বন্যাকে অসম্ভব মানিয়েছে। আর ব্রা ছাড়া টিশার্ট মেয়েদের যে এত্ত সেক্সী লাগে, তা বন্যাকে এই পোষাকে না দেখলে জানার উপায়ই ছিলোনা। কি চমৎকার! আমার পাতলা টি শার্টটার জমিন এর উপর কালো কিসমিস দানার মতো বন্যার দুধের নিপল দুটো ভেসে রয়েছে!
আমি বেশীক্ষণ আর বন্যার দেহটা উপভোগ করতে পারলামনা। বন্যা বিনয়ের সাথেই বললো, স্যরি, আমি আগে গোসল করে ফেললাম। এবার তুমি গোসলটা সেরে ফেলো।
আমার মনটা আবারো রোমাঞ্চে ভরে উঠলো। আমি এতক্ষণ বোকার মতো কি সব ছটফট করেছি? বন্যা তো এখন আমার! আমার ঘরেই এখন বন্যা! গোসল করবো, ধীরে সুস্থে কথা বলবো, তারপরই না মজা করে লম্বা একটা সেক্স!  আমি বাথরুমে গিয়ে অনেকটা রোমান্টিক মন নিয়েই গোসলটা করলাম।
বাথরুম থেকে বেড়িয়েই দেখি, বন্যা হাত পা ছড়িয়ে আমার বিছানায় বেঘোরে  ঘুমুচ্ছে। আমি কি করবো, বুঝতে পারছিলাম না। ডাকবো নাকি? নাহ, অনেক ক্লান্ত সে! ঘুম থেকে উঠার পরই যা কিছু করবো। আমিও কি বন্যার পাশে শোবো নাকি? যদি রাগ করে? নাহ, শীত এর পাখী দেখতেই সুন্দর। এদের শিকার করতে নেই। তাহলে শীত এর পাখীরা আর কখনোই আসবেনা। বন্যা তো এখন আমার, শুধুই আমার! যখন যা খুশি, তাই করতে পারবো! এখন একটু ঘুমিয়ে নিক।
আমি চেয়ারে বসেই ঘুমন্ত বন্যার যৌন বেদনাময়ে ভরপুর দেহটা উপভোগ করতে থাকলাম।
বন্যার ঘুম ভাঙলো সন্ধ্যা ছয়টার দিকে। উঠে বসে, একটা হাই তুলে বললো, মাই গড! এত ঘুমিয়েছি আমি?
সে তড়ি ঘড়ি করে বিছানা থেকে নেমে বললো, দেখো তো, বাইরে আমার কাপর গুলো শুকিয়েছে কিনা?
আমি বারান্দা থেকে শুকানো কাপর গুলো এনে, বন্যার হাতে দিতেই সে বললো, তোমাকে অনেক ঝামেলার মাঝে ফেলে দিলাম। কিছু মনে করোনি তো?
আমি মনে মনে বললাম, এমন ঝামেলা তো আনন্দেরই! তবে মুখে বললাম, নাহ, মনে করার কি আছে?
আমি লক্ষ্য করলাম, বন্যা তার গায়ে নিজের পোষাকগুলো বদলাতে শুরু করেছে। সে কোনরকম ভ্রুক্ষেপ না করেই, প্যান্টিটা নিম্নাঙ্গে পরে নিয়ে লুংগিটা সরিয়ে নিলো। আমি আর লজ্জা করলাম না। সরা সরিই বন্যার কাপর বদলানোর দৃশ্যটা দেখতেথাকলাম। কেনোনা, বন্যা এখন আমার! আমি দেখতে থাকলাম ইউকেলিপটাস গাছ এর মতো বন্যার সরু আর অধিকতর ফর্সা পা দুটো। তবে উরু দুটো সত্যিই মাংসল।
বন্যা নিজে নিজেই বিড় বিড় করে বললো, আরে, আমার প্যান্ট রাখলাম কোথায়? বাথরুমেই ফেলে এসেছি নাকি?
সে নিজেই ছুটে গেলো বাথরুমে। প্যান্ট পরতে পরতেই ঘরের মাঝখান পযন্ত এলো।অতঃপর পরনের আমার টি শার্ট খুলে ফেলে, খুব সজতনেই বিছানার উপর ভাজ করে রাখলো। সেই সাথে লুংগিটাও। আমি চোখ এর সামনে এক চমৎকার দৃশ্যই দেখতে পেলাম।কি সুদৃশ্য বন্যার নগ্ন বক্ষ! কি সুডৌল তার গড়ন! আর কতই না সুঠাম! নিপল দুটো ঈষৎ কালো, কী চমৎকারই না লাগছে! নিপলের ডগাগুলো ঠিক বুট এর দানার মতোই। নুয়ে নুয়ে যখন আমার লুংগিটা ভাজ করছে, তখন স্তন যুগলের দোলন, পৃথিবীর যে কোন দোলনকেও হার মানানোর কথা!
 
 
চমৎকার দৃশ্যগুলোও বুঝি বেশিক্ষণ স্থায়ী থাকেনা বন্যা ইতি মধ্যে তার সুদৃশ্যস্তন যুগল ব্রা দিয়ে ঢেকে ফেললো অতঃপর পটাপট টি শার্টটাও গায়ে জড়িয়ে নিলোতারপর বললো, বাবা মা বোধ হয় দুঃশ্চিন্তা করছে বলে এসেছি চারটার মাঝেই ফিরবো মাই গড, এখন সাড়ে ছটা! আমি আসি অনি তোমাকে বিরক্ত করে গেলাম
আমার মনটা খুব খারাপ হয়ে গেলো। কোথায় শীত এর পাখী ভেবে, ধীরে সুস্থে সেক্স করবো ভেবেছিলাম! এখন তো দেখছি ঝড় এর পাখীর মতোই আমার গায়ে আগুন ধরিয়ে দিয়ে বিদায় নিচ্ছে বন্যা! বন্যা আর দেরী করলোনা। আমার দেহ মনে আগুন ধরিয়ে দিয়ে চঞ্চলা হরিনীর মতোই ছুটতে ছুটতে বেরিয়ে গেলো আমার ঘর থেকে।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#15
আমার যতটুকু ধারনা, একজন মানুষ অপর একজন মানুষের সাথে দু একবার কথা বলেই বুঝতে পারে, তার সাথে ভালো বন্ধুত্ব হবে কিনা? হউক তা ছেলেতে মেয়েতেও। এর উপর ভিত্তি করেই মানুষের জীবনে অন্যের সাথে বন্ধুত্ব হয়, প্রেম ভালোবাসার মতো ব্যপারগুলোও গড়ে উঠে। অথচ, বন্যাকে আমি এতটা দিনেও বুঝতে পারলাম না।

অফিস এর সবার ধারনা বন্যার সাথে আমার চমৎকার একটা সম্পর্ক আছে। তবে ঢাকনাটা উল্টালেই বুঝা যাবে, বন্যা তার খেয়াল খুশী মতোই আমার সাথে কথা বলে, আবার বলেও না। এমন কি একবার আমার বাসাতেও এসেছিলো, যে সুযোগে অনেকেই অনেক কিছুকরতে পারতো!  অথচ, আমি তার সুদৃশ্য নগ্ন বক্ষ আর নগ্ন উরু গুলো দেখারই সুযোগ পেয়েছিলাম। নিজের বোকামী কিংবা সাহসের অভাবেই হউক, এর চেয়ে বেশী কিছু আমার কপালে জুটেনি সেদিন। আর তাতে করা আমার দেহটা অনবরত একটি সপ্তাহ যৌনতার আগুনের ধাউ ধাউ করে শুধু জ্বলে পুরে ছাড়খাড় হয়েছে।
সেদিন এর পর বন্যার সাথে অফিস করিডোরে বেশ কয়েকবার দেখা হয়েছে। কেমন যেনো এড়িয়ে যাবার ভাব করেছে। এতটা কাছাকাছি যাকে পেয়েছি, তাকে মেইল করেও মন যোগানোর চেষ্টা করেছি। উত্তর পেয়েছি ঠিকই, তবে সে সব উত্তরে পুরোপুরি সন্তুষ্টি পাবার মতো আহামরি তেমন কিছু ছিলো না। বরং আরো কাছে পাবার বাসনাতেই মনটা দিনরাত শুধু ছটফট করতো।
২০০৯ সালের আগষ্ট মাসের শেষের দিকের কথা।
আমাদের কোম্পানীর সবচেয়ে বয়োজেষ্ঠ কর্মকর্তা হাবীব সাহেব এর রিটায়ার্ড করার কথা।তার বিদায়ের সৌজন্যে যে ডিনার পার্টি হবার কথা, তার ইনভাইটেশন আমিও পেয়েছি।সেদিন সপ্তাহান্তে, অফিস ছুটির পর, আমি আগ্রহ করেই সেখানে গেলাম।
পার্টিতে মোবারক সাহেব শুধু ঘেষে ঘেষে আমার কাছেই আসতে থাকলো। খুঁচিয়ে খুঁচিয়ে শুধু বন্যার কথাই জিজ্ঞাসা করতে থাকলো। শুধু তাই নয়, সবাইকে বলে বেড়াতে থাকলো, অনি কি সাংঘাতিক জানেন? মেয়ে পটাতে ওস্তাদ! অফিসের বারান্দায় বলেন, সিঁড়িতে বলেন, রেষ্টরুমে বলেন, সাথে একটা মেয়ে দেখবেনই।
সবাই আগ্রহ করেই বলতে থাকলো, কোন মেয়ে? অনি সাহেব, আমাদেরকেও পরিচয় করিয়ে দেননা?
আমি এড়িয়ে গিয়ে বললাম, না, মোবারক সাহেব এমনিতেই মজা করছেন।
মোবারক সাহেব খানিকটা রাগ করার ভান করেই বললো, আমি মজা করতেছি না? তুমি পাংকুকে নিয়ে ঘুরো নাই?
আমি বললাম, না, মাঝে মাঝে এমনিতেই কথা হয়। জাষ্ট শুভেচ্ছা বিনিময়।
আমার কথায় কেউ কান না দিয়ে, শফিক সাহেব মোবারক সাহেবকেই জিজ্ঞাসা করলো, কোন পাংকু, কোন পাংকু?
মোবারক সাহেব বেশ রসিয়ে রসিয়েই বলতে লাগলো, আবার বলে? কোন পাংকু আবার? আরে আমাদের অফিসে পাংকু তো একটাই!
[+] 6 users Like ddey333's post
Like Reply
#16
মোবারক সাহেব তার নিজের দেহটা দুলিয়ে দুলিয়ে বলতে লাগলো, কি যে দুধের বাহার! বোয়িং বোয়িং! আর দুধের কি নাচ! নাচ দেখেই তো মাথা খারাপ হয়ে যায়! সবাই একনামে চিনে, আর আপনি বলছেন কোন পাংকু?

শফিক সাহেব প্রোডাকশন বিভাগ এর সহকারী ম্যনেজার। তার অফিস এক তলায়। দুতলার কুয়ালীটি কন্ট্রোল বিভাগ এর বন্যাকে না চেনার কথা। তবে, রেষ্টরুমে যদি দেখে থাকে তাহলে ভিন্ন কথা। সেও খুব মজা করেই বললো, দুধ নাচে! এমন তো কোন মেয়েকে দেখিনি। কি নাম?
মোবারক সাহেব বললো, আরে আমাদের ডিপার্টমেন্ট এর বন্যা। আমার ডিপার্টমেন্ট এর মেয়ে, অথচ আমার সাথেই কখনো কথা হয়না। আর, অনির সাথে কি রং ঢং।
আমি জানি, এসব হিংসা অনলের কথা, ঈর্ষার কথা। আমি খুব একটা পাত্তা দিলাম না।মজা যখন করতে চাইছে করুক। এটা তো সত্য যে, বন্যার দুধগুলো চমৎকার! হাঁটার সময় চমৎকার স্প্রীং এর মতোই নাচতে থাকে। আমার ভালোবাসার মানুষ বলে তো আর গোপন রাখা যাবে না।
শফিক সাহেব অনেক মনে করার চেষ্টা করে বললো, নাহ, চিনলাম না। একবার দেখাবে তো?
আমার মনটা খুব খারাপ হয়ে গেলো। একজন এর প্রেমিকা, পরিচিত অন্যরা দেখতে তো চাইবেই, তাতে দোষ এর কি? কিন্তু সবাই বন্যাকে যেভাবে দেখতে চাইছে, তা হলো একটা সেক্সী মেয়ে হিসেবে। তার চমৎকার চমৎকার মাই গুলোর নাচন দেখতে!
পার্টি শেষ হলো রাত দশটায়। হল ঘর থেকে বেরিয়ে বিদায়ী হাবিব সাহেবকে দেখলাম শফিক সাহেব এর সাথেই দাঁড়িয়ে আছে। আমার পেছনে পেছনে মোবারক সাহেবও বেড়িয়ে আসলো।শফিক সাহেব ইশারা করে মোবারক সাহেবকে ডাকলো, যাবেন নাকি?
মোবারক সাহেব পেছন থেকে আমাকে ঠেলতে ঠেলতে শফিক সাহেব এর সামনে এনে দাঁড় করিয়ে বললো, না ভাই বয়স হয়েছে। তা ছাড়া শরিরটাও ভালো যাচ্ছেনা। আগের মতো আর টানতে পারিনা। অনিকে নিয়ে যান। এই বেটা রমণী মোহন!
শফিক সাহেব মিট মিট করে হাসতে হাসতে বললো, কি অনি, যাবা নাকি?
শফিক সাহেব এর মতলব একটু ভিন্নই মনে হলো। কেনোনা, আমি জানি এসব ডিনার পার্টিগুলো শেষ হবার পর অনেকেই ক্যাবারে বার গুলোতে যায়। আমার কখনো যাওয়া হয়নি।আমি বললাম, কোথায়?
শফিক সাহেব বললো, কোথায় আবার? যাবা নাকি বলো?
আমি আর দ্বিধা করলাম না। এমনিতেই পার্টিতে বন্যার কথাটা আসাতে মনটা খারাপ হয়ে আছে। শফিক সাহেব যেখানেই যাক, সাথে আমিও যাবো।
শেষ পযন্ত আমরা মেম্বার হলাম চারজন। ইয়ং জেনারশন এর লতিফ সাহেব যে আমার সমবয়েসী, আর আমি। অন্য দুজন হলো, শফিক সাহেব আর বিদায়ী হাবিব সাহেব।
আমরা একটা ট্যাক্সি ক্যাব করে যেখানে এসে পৌছুলাম সেটি হলো গগনটিলা। এই উপশহর এর নাম অনেক শুনেছি। রাতের আনন্দের জন্যে বিখ্যাত। অথচ, কখনো সুযোগ হয়নি এখানে আসার। ট্যাক্সি থেকে নেমেই লতিফ বললো, শফিক ভাই, আজকে সুন্দরী মেয়ে থাকবে তো? শুধু সেক্সী হলেই ভালো লাগেনা। সুন্দরী না হলে মন ভরে না।
শফিক সাহেব বললো, মাদারকে বলে রেখেছি, আজকে মেয়ে সুন্দরী না হলে, পয়সাই দেবো না।
আমি ব্যাপারটা বুঝতে পারলাম না। তাহলে কি মাগি চুদার ব্যাপার? কি লজ্জার কথা! একই অফিস এর বয়সের ভেদাভেদ থাকা চার জন কিনা এক সংগে মাগি চুদতে এসেছি।অফিসে জানা জানি হয়ে গেলে, মুখ দেখাবো কেমন করে?
আমরা একটা বাসার মতো যে বাসাটায় ঢুকলাম, তার নাম সুর। দরজা খোলে ভেতরে ঢুকতেই আবছা আলো ঘর এর ভেতরে সুর এর মুর্ছনাই ভেসে আসতে থাকলো। সেই সাথে রসে ভরপুর দেহের প্রায় চল্লিশ বছর বয়সের এক মহিলা ছুটে এসে শফিক সাহেব সাহেবকে জড়িয়ে ধরে বললো, শফিক, কতদিন পর?
শফিক সাহেব আমাকে দেখিয়ে বললো, এই টা কে চেনো? এই টা হলো অনি!
আমি লক্ষ্য করলাম শফিক সাহেব অর্ধেক মাতাল হয়েই আছে। শফিক সাহেব আবারো বলতে থাকলো, অনি সুন্দরী সেক্সী মেয়ে ছাড়া প্রেম করে না।
যা বুঝলাম এটা হলো বিশেষ এক রকম বার, যেখানে কিছু টাকার বিনিময়ে, মদ পান করে খানিকক্ষন প্রেম করা যায়, সবার চোখের সামনে। এবং যে সব মেয়েরা এখানে প্রেম করে, তারা সবাই শিক্ষিতা, ইউনিভার্সিটিরই  ছাত্রী। আর এই প্রায় চল্লিশ বছর বয়সের যে মহিলা, তাকে সবাই মাদার বলেই ডাকে। আর, ইউনিভার্সিটি পড়া মেয়েগুলো তার মেয়ের তুল্য। তবে, এই সব মেয়েদের সাথে শুধু কথাই বলা যাবে, ক্ষণিক এর প্রেমই করা যাবে। মেয়ে রাজী থাকলে জড়িয়ে ধরা যাবে, তবে কোন রকম জোর পূর্বক কাজ চলবেনা। বুকে অথবা নিম্নাঙ্গে স্পর্শ করা যাবেনা। কেনোনা, পুরো ব্যপারটি ঘটছে এই ছোট্ট হল ঘরটার ভেতর সবার চোখের সামনে।
আমি ছোট একটা নিঃশ্বাস ছাড়লাম। পয়সা দিয়ে প্রেম! জগতে আরো কত কিছু যে আছে? হঠাৎই মনে হলো আমার। এই যে শফিক সাহেব, হাবিব সাহেব, কিংবা আমার সমবয়েসি লতিফ, এদের জিবনে কখনো প্রেম আসেনি। বিয়ে থা করেছে। ছেলে মেয়েও আছে, কিংবা ছেলে মেয়ে বিয়ে দিয়ে নাতি নাতনির মুখও দেখছে। তারপরও যৌবনে প্রেম না আসার দুঃখটা বুঝি রয়েই গেছে। আমি খুব একটা আগ্রহ প্রকাশ করলাম না

[+] 10 users Like ddey333's post
Like Reply
#17
No updates further, without any comments or likes or repu
Like Reply
#18
অসাধারণ ভাই।
Like Reply
#19
মাদার আমাকে যে মেয়েটি পরিচয় করিয়ে দিলো তার নাম লুনা আমি সত্যিই অবাক হলাম তাকে দেখে চমৎকার সুশ্রী চেহারার একটি মেয়ে দেখেই যে কোন ভদ্র পরিবার এর মেয়ে বলেই মনে হয় চেহারা যেমনি চমৎকার, তেমনি তার পরনের পোষাকও বলে দিলো, দেহে আসবাবপত্রের কোন কমতিই নেই উঁচু বুক যার উপরের দিককার ভাঁজ গুলো দেখে যে কোন পুরুষ এর চোখ কেড়ে নিতে পারে আর মিনি স্কার্ট এর নীচে ফোলা ফোলা উরু দুটো দেখলে ছুয়ে দেখতে ইচ্ছ করে এমন একটি মেয়ের সাথে কারই না প্রেম করার বাসনা জাগে? অথচ, এই মেয়েও কিনা পয়সার বিনিময়ে প্রেম নিবেদন করতে চাইছে? মেয়েটি বললো, কি পান করবেন?

আমি মেয়েটিকে এড়িয়ে যেতে পারলাম না বললাম, আমি মদ পান করিনা তবে বিয়ার হলে আপত্তি নেই
মেয়েটি ফিরে গিয়ে এক গ্লাস বিয়ার আর নিজের জন্যে এক গ্লাস সফট ড্রিংক নিয়ে ফিরে এলো আশ্চয্য, আমাকে কোন কথা বলতে হলো না কথায় বেশ পটু! মেয়েটি এক এরপর এক কথা চালিয়ে যেতে থাকলো যে, আমার মনটাই কেড়ে নিলো আমি বন্যার কথা ভুলে গেলাম বেমালুম চোখের সামনে, এই লুনাকেই মনে হতে থাকলো অনেক আপন! কেনোনা, তার হাসি এত সুন্দর, এত মধুর! আর দাঁত গুলো কি চমৎকার, সাদা ঝকঝকে! মুক্তো কি এর চাইতেও সাদা?
এক সময়ে লুনা সামনের টিপয় এর উপর রাখা চকলেট দেখিয়ে বললো, চকলেট খাবেন? আমি বললাম, খাবো, যদি মুখে তুলে দাও
লুনা হাত বাড়িয়ে আমার ঠোটে একটা চকলেট এগিয়ে ধরলো আমি মাথা নাড়িয়ে বললাম, না, তোমার মুখ থেকে!
লুনা কোন ভাবনা চিন্তা না করেই চকলেটটার অর্ধেক তার চমৎকার সাদা দাঁতগুলো দিয়ে কামড়ে ধরলো তারপর, তার মুখটা বাড়িয়ে ধরলো আমার ঠোটের কাছে আমি বাকী অর্ধেকটা চকলেট কামড়ে কেটে নিলাম তখন আমার ঠোট দুটো লুনার ঠোট যুগলকে স্পর্শ করলো আমার সমস্ত শরীর যেনো সাথে সাথেই শিহরিত হয়ে উঠলো ঠোট এত নরোম হয় নাকি? মেয়েদের ঠোটের স্পর্শ এত শিহরন এর হয় নাকি? আমার দেহের শিরা উপিশরায়, একটা ভিন্ন তরলের ধারা বয়ে যেতে থাকলো
ওপাশ থেকে হঠাৎই শফিক সাহেব এর গলা শুনতে পেলাম, অনি?
আমি পাত্তা দিলাম না পয়সা দিয়ে প্রেম করবো, এতে আবার কার্পণ্য করে লাভ আছে নাকি? আমি শুধু শফিক সাহেব এর দিকে তাঁকিয়ে আবুঝ শিশুর মতোই হাসলাম লুনাকেও দেখলাম আমার প্রতি তার আগ্রহটা ক্রমে ক্রমে বাড়ছে
দেখতে দেখতে রাত দুটো বেজে গেলো মাদার এসে বললো, অনি স্যরি, লুনার যাবার সময় হয়ে গেছে আবারও আসবে কিন্তু!
আনন্দের মুহুর্তগুলো এত তাড়াতাড়ি কেটৈ যায় কেনো? আমার অতৃপ্ত আত্মাটা চাইলো আরো কিছুটা সময় লুনার সাথে থাকি তাকে চির আপন জন এর মতো জড়িয়ে ধরে চুমু খাই ঘন্টার পর ঘন্টা আমার শিহরনে ভরা দেহটাকে, আরো শিহরিত করে তুলি অথচ, বাস্তবতাকে তো মেনে নিতেই হবে পয়সার বিনিময়ে প্রেম, যা হলো সময়ের কাটায় সিমাবদ্ধ! সময় ফুরিয়ে গেলে, প্রেমও শেষ!
আমরা বেড়িয়ে গেলাম সেই ঘর থেকে বাইরে এসে শফিক সহেব বললো, অনি, তুমি কি মেয়েটাকে চুমু দিয়েছো?
আমি বললাম, কই, না তো?
শফিক সহেব লতিফকে ডেকে বললো, এই তুমি দেখো নাই, অনি তো চুমু খেয়েছে?
লতিফ বললো, দেখলাম তো! আমি গত দুই বছর ধরে এখানে আসছি, অথচ, কাউকে চুমু দেবার সাহস পাইনি আর অনি প্রথম দিনে এসেই!
আমি আর কিছু বললাম না মুচকি মুচকি শুধু হাসলাম

[+] 5 users Like ddey333's post
Like Reply
#20
২০০৯ সাল আগষ্ট মাসের শেষের দিকের কথা


ছুটির দিন। অনেক বেলা করেই ঘুম থেকে উঠেছিলাম। কেননা, গত রাতে আমাদের অফিস এর শফিক সাহেবের খপ্পরে পরে, একটা লাভারস ক্লাবে রাত দুটো পয্যন্ত সময় কাটিয়েছি। চকলেট, শিক কাবাব আর একের পর বিয়ার টানার ফাঁকে ফাঁকে, লুনা নাম এর একটা সুশ্রী মেয়ের সাথে রাত দশটা থেকে দুটো পয্যন্ত সময় কাটিয়ে মনটা যেমন রোমাঞ্চে ভরপুর ছিলো, তেমনি ক্যালরি ভরা শরীরটাও ছিলো ক্লান্ত। ফিরে এসে বিছানায় গড়িয়ে পরতেই, এক ঘুমে দুপুর দুটো।
ঘুম থেকে উঠার পরই দেহটা খুব চাঙ্গা চাঙ্গা লাগছে বলেই মনে হলো। ক্ষুধাটাও লেগেছে ভালো। এমন একটা সময়ে, যখন সবাই দুপুর এর খাবার ব্যস্ত থাকার কথা, তখন আমি সকাল এর নাস্তা হিসেবে নিজ হাতে দুটো পরটা, আর পেঁয়াজ কাঁচামরিচ দিয়ে ডিম এর একটা পাটি ভাজা করে নিলাম। খাওয়া শুরু করবো বলে ভেবেছিলাম, ঠিক তখনই বিদ্যুৎটাও চলে গেলো। সেই সাথে দরজায় একটা টুকার শব্দও শুনতে পেলাম।
আমি দরজা খুলতেই আবাক হয়ে দেখলাম ওপাশে বন্যা দাঁড়িয়ে। তার পরনে সাদা রং এর নেটের মতোই সূতী কাপরের সাধারন ঢোলা হাফ স্লীভ গেঞ্জি। যার তলায় কালো ব্রা এর অস্তিত্বই চোখে পরে বেশী। আর নীচে সাধারণ সাদা জিনস এর প্যান্ট। তার পুরু দেহ ঘামে ভেজা, চেহারায়ও ক্লান্তি। সে অনেকটা আমার গায়ের উপর দিয়েই ঘরের ভেতর ঢুকে, রাগ করার ভান করে বললো, তুমি আজ ক্রিকেট খেলতে যাওনি কেনো?
আমি চোখ কপালে তুলেই বললাম, ক্রিকেট? কই বলোনি তো?
বন্যা তার ক্লান্ত দেহটা নিয়ে আমার বিছানার উপর ধপাস করে বসলো। আমি দেখতে না চাইলেও আমার চোখে পরে গেলো, নেটের মতো গেঞ্জিটার ভেতর, কালো ব্রা আবৃত বন্যার বক্ষ যুগল চমৎকার একটা দোল খেলো। এই কয়টা দিন বন্যার প্রতি আমার কোন আগ্রহই ছিলোনা। তার বক্ষের দোলন দেখে আমার মনটা যেনো হঠাৎই হুঁ হুঁ করেউঠলো। বন্যা বললো, কেনো, নইম বলেনি?
আমি বললাম, ও হ্যা বলেছিলো। নইম বললেই যে যেতে হবে, এমন তো কোন কথা নেই।
বন্যা কেমন যেনো রাগে ফোঁস ফোঁস করতে থাকলো। তারপর বললো, ও, আমি বললেই যেতে হয়, আর নইম বললেই যে যেতে হবে, এমন কথা নেই। আমাকে কি ভাবো তুমি?
হঠাৎ বন্যার ধরণের মূর্তির কারন বুঝতে পারলাম না। আমি বললাম, আসলে গত রাতে একটা ডিনার পার্টি ছিলো, তা ছাড়া?
বন্যা বললো, ডিনার পার্টি থাকলেও তো কাল রাতে ছিলো। আর তা ছাড়া কি? এখন তো তুমি ঘরেই।
আমি কি বলবো বুঝতে পারলাম না। চুপচাপ দাঁড়িয়ে রইলাম। বন্যা হঠাৎই কাঁদতে শুরু করলো। বললো, আমাকে কত অপমানিত হতে হয়েছে আজ, জানো।
আমি মরিয়া হয়েই বললাম, কি হয়েছে, একটু খুলে বলো।
বন্যা বললো, সবাই বললো, আমি বললেই  নাকি তুমি খেলতে আসো। আমার খেলার ম্যুডটাই নষ্ট হয়ে গিয়েছিলো।
আমি বললাম, ও এই কথা? তাতে মন খারপ করার কি আছে? তুমি কি আমাকে এতটাই ঘৃণা করো?
বন্যা এবার স্বাভাবিক গলাতেই বললো, আমি কি বলেছি তোমাকে, ঘৃণা করি?
বন্যা হঠাৎই প্রসংগ বদলে বললো, তোমার ফ্যানটা বন্ধ করে রেখেছো কেনো? আমি তো ঘামছি!
আমি বললাম, ফ্যান বন্ধ করে রাখিনি, একটু আগে বিদ্যুৎ চলে গেছে।
বন্যা বললো, ওহ, মরার উপর খাড়ার ঘা! ঠিক আছে, তোমার তোয়ালেটা দাও। আমি গোসল করবো।
আমি তোয়ালেটা এনে বন্যাকে তুলে দিলাম। আর মনে মনে বললাম, আজকে আর ছাড়ছিনা তোমায়, সোনার চাঁদ পিতলা ঘুঘু। গত রাতে আমি পয়সা খরচ করে প্রেম করা শিখেছি।তুমি আগে গোসলটা শেষ করেই আসো।
বন্যা তোয়ালেটা নিয়ে বাথরুম এর দরজা পয্যন্ত এগিয়ে গেলো। দরজার বাইরে দাঁড়িয়েই পট পট করে তার দেহের সব গুলো পোষাক খোলে ফেললো। তারপর ব্রা আর প্যান্টিটা হাতে নিয়ে কি যেনো ভাবতে লাগলো। অতঃপর, নেটের গেঞ্জিটা ঘুরিয়ে ফিরিয়ে দেখতে লাগলো। আর আমি দেখতে থাকলাম পিছু ফিরে নুয়ে থাকা বন্যার ভারী নগ্ন পাছাটা। পিতলের এক জোড়া কলসীই যেনো পাশাপাশি বসিয়ে রাখা হয়েছে।ঠিক মাঝখানে ঈষৎ লালচে পাছা ছিদ্র। আর ঠিক তার নীচেই যেনো রহস্যে ভরপুর একখানি ঈষৎ ছাই রং এর যোনী ফুল! যোনী ফুলটা দেখে, আমি যেনো রিতীমতো ঘামতে থাকলাম। যোনীফুল এত চমৎকার হয় নাকি? কি সরু পাপড়ি দুটো!
আমি আর বেশীক্ষন বন্যার যোনী ফুলটা দেখার সুযোগ পেলাম না। সে হঠাৎই দাঁড়িয়ে গেলো। তারপর বাথরুমে ঢুকে গেলো। কিছুক্ষণ পরই আমাকে ডাকলো, তার ভেজা ব্রা, প্যান্টি আর গেঞ্জিটা শুকোতে দেবার জন্যে। আমি তা খুশি মনেই করলাম। কেনোনা, এবার আমি বন্যাকে ছাড়ছিনা। তার জন্যে, আমাকেও গত রাতে পার্টিতে অনেক কথা শুনতে হয়েছে। আমি এর চরম প্রতিশোধ নেবো, চুদিয়া চুদিয়া। আমি সকালের নাস্তার কথা ভুলে গেলাম বেমালুম। চোখের সামনে এত মজার নাস্তা থাকতে, পরটা আর ডিমভাজায় মন বসে নাকি?
 
[+] 5 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)