Thread Rating:
  • 146 Vote(s) - 3.57 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy যুবরাজের বীজদান
#1
যুবরাজের বীজদান
এটি কোন উপন্যাস নয়। এটি অমরগড় ও বিজয়গড় রাজ্যের যৌনতার ইতিহাস।


সূচীপত্র




































































[+] 10 users Like kamonagolpo's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আশা করি সেম ওল্ড "অন্য রাজ্যের রানীকে গর্ভবতী করার" গল্প হবে না।
Like Reply
#3
দাদা বড় করে আপডেট দিয়েন
[+] 1 user Likes কুয়াশা's post
Like Reply
#4
যুবরাজের বীজদান


পর্ব - ১

যুবরাজ মহেন্দ্রপ্রতাপের যুদ্ধজয়

বিজয়গড় ও অমরগড় দুই পাশাপাশি শক্তিশালী রাজ্যের মধ্যে যুদ্ধ যে এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে তা কেউই আশা করেননি। সকলেই ভেবেছিলেন দীর্ঘদিনের কঠোর যুদ্ধে অনেক প্রাণহানি হবে।

কিন্তু যুদ্ধ শুরু হতে দেখা গেল যে বিজয়গড়ের সৈন্যদের যেন যুদ্ধ করার ইচ্ছা নেই। তারা সহজেই ধরা দিয়ে বন্দী হতে লাগল। দুই দিনের মধ্যেই বিজয়গড়ের রাজা নিশীথসিংহ পরাজিত হয়ে বন্দী হলেন।

এত সহজে জয়লাভ হবে তা অমরগড়ের তরুণ যুবরাজ এই যুদ্ধের সেনাপতি মহেন্দ্রপ্রতাপ ভাবেননি। এটিই তাঁর সেনাপতি হিসাবে প্রথম যুদ্ধ ছিল তাই তিনি মনে মনে একটু চিন্তিত ছিলেন।

বিজয়গড়ের রাজা নিশীথসিংহ বিনা কারনেই যুদ্ধ বাধিয়েছিলেন পাশের শান্তিপ্রিয় অথচ শক্তিশালী রাজ্য অমরগড়ের সাথে। তিনি ছিলেন ভীষন অত্যাচারী ও বিকৃতমস্তিষ্ক এক রাজা। তাঁর জন্য বিজয়গড়ের প্রজা, সৈন্য এবং রাজকর্মচারী সকলেই চরম বিপদের মুখে পড়েছিলেন।

 নিশীথসিংহ ছাড়া তাঁর রাজ্যের কেউই বিনা কারনে এই যুদ্ধ চাননি। কিন্তু তাঁরা কেবল রাজার আদেশে বাধ্য হয়েই এই যুদ্ধে অংশ নিয়েছিলেন।

নিশীথসিংহ অমরগড়ের শক্তি সম্পর্কে না জেনেই তাদের আক্রমন করায় তাদের প্রতিআক্রমনে তিনি পরাজিত এবং বন্দী হলেন।

রাজকুমার মহেন্দ্রপ্রতাপ যুদ্ধে জয়লাভ করলেও তিনি বিজয়গড়ের সাধারন মানুষের উপর কোনো অত্যাচার করেননি। যে সৈন্যদের বন্দী করেছিলেন তাদেরও অস্ত্র কেড়ে নিয়ে নজরবন্দী করে রেখেছেন। কোনো দন্ড দেননি। তিনিও বুঝতে পেরেছিলেন যে অত্যাচারী রাজা নিশীথসিংহ ছাড়া কেউই তাঁদের শত্রু নন।

যুদ্ধে সহজেই জয়লাভ করে তিনি প্রসন্নভাবে নিজের শিবিরে বসে নিজের সঙ্গীদের সাথে নানা বিষয় আলোচনা করছিলেন। সকলেই তাঁকে পরামর্শ দিলেন যে কিছুদিনের জন্য তাঁর বিজয়গড়ের শাসনভার গ্রহন করা কর্তব্য। তারপর কোনো যোগ্য রাজকর্মচারীর হাতে শাসনভার দিয়ে তাঁদের ফিরে যাওয়া উচিত। কারন বিজয়গড়ের মত একটি বড় রাজ্যের দীর্ঘমেয়াদী শাসনভার গ্রহন করা তাঁর পক্ষে অসম্ভব।

সভা সমাপ্ত হলে প্রবীণ পরামর্শদাতা বল্লালদাস উঠে বললেন – যুবরাজ আমি একান্তে আপনার সাথে কিছু কথা বলতে চাই। যুবরাজ অনুমতি দিলে বল্লালদাস ছাড়া সকলেই শিবির ত্যাগ করলেন।

বল্লালদাস বললেন – যুবরাজ, আপনার আরো একটি অতি প্রয়োজনীয় কর্তব্য আছে যা সকলের সম্মুখে আলোচনার যোগ্য নয়।

যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – বলুন কি সেই কর্তব্য। আমি যুবরাজ এবং সেনাপতি হিসাবে কোনো প্রয়োজনীয় কর্তব্যই এড়িয়ে যেতে পারি না। আমি আপনার পরামর্শ অবশ্যই বিবেচনা করব। সে কারনেই পিতা আপনার মত প্রবীণ পরামর্শদাতাকে আমার সাথে পাঠিয়েছেন।

বল্লালদাস বললেন – যুবরাজ, বিজয়গড় এখন পরাজিত রাজ্য। তাদের বশ্যতা স্বীকারের যে শর্তগুলি আছে তা এখন থেকে তাদের মেনে চলতে হবে। এগুলির মধ্যে একটি প্রধান শর্ত হল বিজয়গড়ের রাজমহিষী ঊর্মিলাদেবী পরাজিত রাজ্যের মহারানী হিসাবে আপনার থেকে বীজগ্রহন করবেন। তাঁকে বীজদান করা এখন আপনার অত্যাবশ্যকীয় দায়িত্বের মধ্যে পড়ে।

তরুণ অনভিজ্ঞ যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বল্লালদাসের কথা ঠিকভাবে বুঝতে না পেরে বললেন – এই বীজগ্রহনের বিষয়টি ঠিক কি?

বল্লালদাস বললেন – যুবরাজ, পরাজিত রাজা নিশীথসিংহের তাঁর রানীর সাথে প্রজনন করে সন্তান উৎপাদন করার আর কোনো অধিকার নেই। বিজয়ী সেনাপতি হিসাবে এই অধিকার এখন আপনার।

মহারানী সন্ধির শর্তানুযায়ী নিজের যোনিতে আপনার থেকে সন্তানের বীজ গ্রহন করবেন। আপনার ঔরসে গর্ভবতী হয়ে মহারানী যে পুত্রসন্তানের জন্ম দেবেন সেই ভবিষ্যতে বিজয়গড়ের রাজা হবে। মহারানীর গর্ভে আপনার সন্তান জন্মানোর  ফলে বিজয়গড় ও অমরগড়ের মধ্যে বরাবরের জন্য শান্তি স্থাপিত হবে।

বল্লালদাসের কথা শুনে মহেন্দ্রপ্রতাপ কি বলবেন বুঝতে পারছিলেন না। এই বিষয়টি তাঁর সম্পূর্ণ অজানা ছিল।

বল্লালদাস বললেন – যুবরাজ আপনার এই রীতি নিয়ে সঙ্কোচের কোন কারন নেই। এটি বহু প্রাচীন রীতি এবং সকল রাজ্যই এই রীতি মেনে চলে। বিজয়ী রাজ্যের সেনাপতির সাথে পরাজিত রাজ্যের মহারানীর যৌনসঙ্গম একটি প্রচলিত প্রথা। এটিকে আপনি যুদ্ধবিজয়ের পুরস্কার বলে ভাবুন।

মহেন্দ্রপ্রতাপ বললেন – কিন্তু মহারানী ঊর্মিলাদেবী তো মহারাজ নিশীথসিংহের বিবাহিতা স্ত্রী। তাঁকে সম্ভোগ করলে তো আমি পরস্ত্রীসম্ভোগ দোষে দুষ্ট হব। আর আমার ঔরসে তাঁর গর্ভের সন্তানও তো অবৈধ হবে।

বল্লালদাস বললেন - আপনার সাথে মহারানী ঊর্মিলাদেবীর মিলন এবং আপনাদের দুজনের সঙ্গমের ফলে জাত সন্তান সর্বদাই বৈধ বলে গণ্য হবে। কারন রাজমহিষীর বিবাহ কোন ব্যক্তির সাথে হয় না, দেশের সাথে হয়। তাই দেশের অধিপতিই কেবল তাঁর সাথে সহবাস করার অধিকারী হয়ে থাকেন। তাই তাঁকে সম্ভোগ করলে আপনার পরস্ত্রী সম্ভোগের কোন দোষই হবে না।

মহেন্দ্রপ্রতাপ বললেন – কিন্তু মহারানী ঊর্মিলাদেবী কি আমার থেকে বীজগ্রহনে রাজি হবেন?

বল্লালদাস হেসে বললেন – মহারানী ঊর্মিলাদেবী বিজয়গড়ের মহারানী। বিজয়গড়ের পরবর্তী রাজার জন্ম দেওয়া তাঁর কর্তব্য। তিনি যদি এই কর্তব্য পালন না করতে চান তাহলে তাঁকে মহারানীর পদ ত্যাগ করতে হবে। আমার ধারনা তিনি আপনার মত তরুন সুপুরুষ রাজপুত্রের সঙ্গে সহবাসের মাধ্যমে সন্তানধারন করতে কোন আপত্তি করবেন না।

আপনিই এখন বিজয়গড়ের শাসক হিসাবে মহারানীকে সম্ভোগ করার অধিকারী। শুধু মহারানীই নয়, আপনি ইচ্ছা করলে এই রাজপরিবারের যেকোন নারীকেই সম্ভোগ করতে পারেন। এই সম্ভোগ কোন দোষ নয় বরং পুণ্য বলে বিবেচিত হবে কারন আপনার থেকে বীজগ্রহন করে মহারানী স্বাস্থ্যবান শিশুর মাতা হওয়ার গৌরব লাভ করবেন।

যুবরাজ বললেন – বেশ কিন্তু যদি কোন কারনে আমি যদি এই বীজদানকর্মে রাজি না হই তাহলে কি হবে? আপনি তো জানেন আমি নারীসম্ভোগ বিষয়ে অত্যন্ত খুঁতখুঁতে। উচ্চবংশজাত সুলক্ষণা সর্বাঙ্গসুন্দরী নারী ছাড়া আমি কখনই সহবাস করি না। আমার শয্যাসঙ্গিনী হওয়া কোন সাধারন নারীর কর্ম না। আমার বীর্য আমি কেবল যথার্থ ও উপযুক্ত নারীর যোনিতেই ব্যয় করে থাকি।

বল্লালদাস বললেন – সে সকল আমি ভাল মতই অবগত আছি যুবরাজ। আপনি যদি কোন কারনে এই বীজদান কর্মে ইচ্ছুক না হন তাহলে আপনার মনোনীত কোন রাজকর্মচারী আপনার প্রতিনিধি হয়ে মহারানীকে সম্ভোগ করবে।

তবে এই দায়িত্ব আপনারই পালন করা উচিত। কারন মহারানীর গর্ভসঞ্চারের জন্য আপনার তেজবান অণ্ডকোষের উৎকৃষ্ট বীজই যথাযথ। তিনিও বড় বংশের কন্যা। সাধারন মানের পুরুষের বীজে তিনি গর্ভধারন করলে সেই সন্তান কখনই যোগ্য রাজা হতে পারবে না।

এই গুরুত্বপূর্ণ দায়িত্বপালনে আপনার পিতাও খুশি হবেন কারন তাঁর বংশ আরো প্রসারিত হবে। আর আমি যতদূর জানি মহারানী আপনার শয্যাসঙ্গিনী হওয়ার যোগ্যতামানের অনেক উপরেই থাকবেন। তাঁর মত সুন্দরী নারী নাকি আর কোন রাজবংশে নেই।

মহেন্দ্রপ্রতাপ বললেন – পিতা যদি প্রসন্ন হন এবং এর ফলে যদি আমাদের দুই রাজ্যের মঙ্গল হয় তাহলে অবশ্যই আমি এই কর্তব্য পালন করব।

বল্লালদাস বললেন – আপনার পিতা মহারাজ সুরেন্দ্রপ্রতাপ সর্বদাই এই প্রকার রীতির সমর্থক। কারন তাঁর জন্মই এই বীজদানের রীতির ফলে হয়েছিল।

বহু বছর আগে যখন আমাদের রাজ্য অমরগড় দুর্বল ছিল তখন স্বর্ণাবতী রাজ্যের রাজা মকরধ্বজ অমরগড়কে যুদ্ধে পরাজিত করেছিলেন। তারপর রীতি মেনে তিনি আপনার পিতামহী মহারানী প্রভাবতীকে বীজদান করেন। যথাসময়ে মহারানী প্রভাবতী রাজা মকরধ্বজের ঔরসে গর্ভবতী হন এবং আপনার পিতা মহারাজ মহাপ্রতাপশালী দিগ্বিজয়ী বীর সুরেন্দ্রপ্রতাপের জন্ম হয়।

মহারাজ মকরধ্বজের সাথে মহারানী প্রভাবতীর মিলন এবং তার ফলস্বরূপ মহারাজ সুরেন্দ্রপ্রতাপের জন্ম আমাদের রাজ্যের ইতিহাসের একটি সন্ধিক্ষণ। এর ফলেই আমরা আমাদের দুর্বলতা কাটিয়ে উঠেছি।

মহারাজ সুরেন্দ্রপ্রতাপ অতি বুদ্ধিমান, সুস্বাস্থ্যবান ও শক্তিশালী হয়েছেন তাঁর পিতা মকরধ্বজের উন্নতমানের বীজের কারনেই। তাঁর দীর্ঘদিনের পরাক্রম এবং সুশাসনের ফলেই বর্তমানে অমরগড় একটি অতি শক্তিশালী উন্নত রাজ্য।

মহারাজ সুরেন্দ্রপ্রতাপ নিজেও যুদ্ধ করে যে সমস্ত রাজ্য জয় করতেন তিনি নিজে সেই রাজ্যের রানীদের বীজদান করে সুস্থসবল শক্তিশালী ও বুদ্ধিমান সন্তানদের জন্ম দিতেন। এই সন্তানদের অনেকেই এখন রাজা। সেই সব রাজ্যের সাথে আমাদের সুসম্পর্ক এই রীতিরই ফল।

অতএব আপনার কোনো সঙ্কোচের কারন নেই। এই রীতির মাধ্যমে রাজপরিবার ও রাজ্য উভয়েই শক্তিশালী ও উন্নত হয় এবং দুর্বল রাজাদের বংশধারা লুপ্ত হয়। যা সকলের জন্যই মঙ্গল। মনে রাখবেন সুন্দরী নারী এবং উৎকৃষ্ট ভূমি কেবল যোগ্য পুরুষেরই প্রাপ্য হয়ে থাকে। কারন তাঁরাই একমাত্র এই দুইয়ের সঠিক ব্যবহার করতে পারেন।

মহেন্দ্রপ্রতাপ বললেন – এই ইতিহাস আমি জানতাম না। আমার বংশের এই বিষয় এতদিন আমার কাছে গোপন ছিল। পিতাও আমাকে কিছু জানাননি।

বল্লালদাস বললেন – যুবরাজ, সকল বিষয়েরই জানা এবং বোঝার একটি নির্দিষ্ট সময় থাকে। এখন সেই সময় এসেছে তাই মহারাজের নির্দেশমত আপনাকে আমি এই বিষয় জানালাম।

এখন আপনি নিজে যুদ্ধে জয়লাভ করার পর প্রমান করেছেন যে আপনি পরাজিত মহারাজ নিশীথসিংহের থেকে উচ্চমানের বীর তাই স্বাভাবিকভাবেই নিশীথসিংহের রানীর সাথে আপনার সহবাস করা উচিত যাতে তিনি বীরসন্তানের মাতা হওয়ার সৌভাগ্য অর্জন করতে পারেন। আপনি নির্দ্ধিধায় মহারানীকে সম্ভোগ করার প্রস্তুতি নিন। আশা করি তিনিও তাঁর কর্তব্য পালনে কোনো দ্বিধা করবেন না।
বল্লালদাসের ব্যাখ্যা শুনে যুবরাজ মহেন্দ্রপ্রতাপের আর কোন দ্বিধা বা সংশয় রইল না। তিনি বললেন – ধন্যবাদ বল্লালদাস। আমি অবশ্যই আপনার এই পরামর্শ বিবেচনা করব। তবে তার আগে আমাকে সমস্ত বিষয় একবার অনুসন্ধান করে দেখতে হবে।
[+] 12 users Like kamonagolpo's post
Like Reply
#5
Darun Start korechen dada
[+] 1 user Likes threemen77's post
Like Reply
#6
একেবারে ঐতিহাসিক যুগের  গল্প খুব সুন্দর লাগলো। লিখতে থাকুন।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 2 users Like Kallol's post
Like Reply
#7
পর্ব - ২
মহারানী ঊর্মিলাদেবী - নন্দবালা সংবাদ

মহারানী ঊর্মিলাদেবী সম্পর্কে বিশেষভাবে অনুসন্ধান করার জন্য যুবরাজ বিজয়গড়ের অন্তঃপুরের প্রধান দাসী নন্দবালাকে তাঁর শিবিরে আসার জন্য আদেশ পাঠালেন।

নন্দবালা মহারানী ঊর্মিলাদেবীর সবথেকে বিশ্বস্ত দাসী। মহারানী কেবল তার কাছেই নিজের স্বামীসুখবঞ্চিত যৌনআনন্দহীন জীবনের গোপন কাম ইচ্ছার অনুভূতি প্রকাশ করে থাকেন।

নন্দবালাই কেবল মহারানীর দেহের পরিচর্যা করে থাকে তাই কেবল সেই কেবল জানে তাঁর যৌবনপুষ্ট অনাবৃত দেহের গোপন সৌন্দর্যের কথা আর যৌনতার প্রতি তাঁর প্রবল আগ্রহের কথা।

দূতের মাধ্যমে সেই আদেশ মহারানী ঊর্মিলাদেবীর কাছে পৌছলে তিনি নন্দবালাকে ডেকে বললেন – যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তোকে তাঁর শিবিরে যেতে আদেশ করেছেন।
নন্দবালা একটু ভয় পেয়ে বলল – মহারানী, আমাকে তাঁর কি প্রয়োজন?

মহারানী হেসে বললেন – তোর কোন ভয় নেই। উনি আসলে আমার সংবাদ নেওয়ার জন্য তোকে ডেকেছেন?

নন্দবালা বলল – এখন তাহলে আমার কি কর্তব্য?

মহারানী বললেন – শোন, যুবরাজ যুদ্ধে জয়ের পর আমাদের সাথে তাঁর যে সন্ধি হয়েছে তার শর্ত অনুযায়ী আমাকে তাঁর শয্যাসঙ্গিনী হয়ে বীজগ্রহন করতে হবে। উনি আমাকে সম্ভোগ করে গর্ভবতী করবেন।

নন্দবালা বলল – মহারানী, এতো আপনার শাপে বর হল। আপনার দীর্ঘদিনের পুরুষসঙ্গহীন জীবনের এবার সমাপ্তি হবে। আপনি তো এই সময়ের অপেক্ষাতেই ছিলেন। এবার আপনি মহানন্দে যুবরাজের সাথে যৌনসুখ উপভোগ করবেন। বারে বারে সঙ্গমের মাধ্যমে আপনার প্রবল যৌনকামনার উপশম হবে।

মহারানী বললেন – তুই ঠিকই বলেছিস। কিন্তু শোন আমার বয়স এখন বত্রিশ আর যুবরাজ মাত্র একুশ বছরের তরুণ রাজপুত্র। তিনি নিয়মিতভাবেই সুন্দরী নারী সম্ভোগ করে থাকেন। তাই তিনি আমার মত এতটা বেশি বয়সের নারীকে সম্ভোগ করতে নাও উৎসাহিত হতে পারেন। তারপর আমি দুটি সন্তানের মাতা। আমার গুদ কি আর আগের মত আঁটোসাঁটো আছে?

নন্দবালা বলল – মহারানী, যুবরাজ যদি আপনাকে প্রত্যাখ্যান করেন তাহলে এতে ওনারই ক্ষতি। আপনি এখন যৌবনের মধ্যগগনে অবস্থান করছেন। আপনার সৌন্দর্য এখনও চন্দ্রকলার মত বৃদ্ধি পাচ্ছে। আর আপনার গুদে আঙুল দিলেই আমি বুঝতে পারি যে এটি এখনও কুমারীদের মত আঁটো রয়েছে। আপনার চিন্তার কোনই কারন নেই।

মহারানী বললেন – কিন্তু এর পরেও যদি যুবরাজ আমাকে সম্ভোগ করতে উৎসাহিত না হন তাহলে উনি নিয়মরক্ষার্থে কোন রাজকর্মচারীকে পাঠাবেন আমার গর্ভসঞ্চার করানোর জন্য। তখন আমাকে সেই নিম্নশ্রেনীর অযোগ্য পুরুষের হাতে নিজেকে সঁপে দিতে হবে। আমি প্রকৃত যৌনআনন্দ পাব না এবং আমার গর্ভের সন্তানও উপযুক্ত মানের হবে না।

তাই তোকে যখন যুবরাজ আমার কথা জিজ্ঞাসা করবেন তখন তুই অত্যন্ত লোভনীয়ভাবে আমার ল্যাংটো শরীরের খুঁটিনাটি বর্ণনা দিবি। আমার দেহের কোথায় কি আছে সব বিস্তৃতভাবে বলবি। আমার চুচি, পাছা, গুদ, পোঁদ কিছুই বাদ দিবি না। বিশেষ করে আমার ঘন কোঁকড়ানো চুলে ঢাকা গুদের বিবরণ ওনাকে রসালো ভাবে শোনাবি। পুরুষদের কাছে এর থেকে বেশি আকর্ষনীয় আর কিছু নেই।

একবার যদি তিনি আমার কাছে এসে পড়েন তখন ওনাকে বশে আনার দায়িত্ব আমার। আমার সাথে একবার সঙ্গম করলেই যুবরাজ যৌনমুগ্ধ হয়ে পড়বেন।
নন্দবালা বলল – আপনি একদম চিন্তা করবেন না মহারানী। আমার বর্ণনা শুনে যুবরাজ কেবল আপনাকেই কামনা করবেন মনে মনে। আমি এমনভাবে ওনাকে সম্ভোগ আর যৌনমিলনের লোভ দেখাব যে আপনার কাছে না এসে অন্য কোন উপায় থাকবে না।

আর এই বর্ণনা তো প্রকৃতপক্ষে সত্যই হবে কারন আপনার অসাধারন সৌন্দর্য তো আর মিথ্যা নয়। পুরুষের উপভোগের জন্য সমস্ত কিছুই আপনার দেহে থরে থরে সাজানো। 

মহারানী বললেন – শোন নন্দবালা, যেকোন উপায়েই ওনাকে আমার কাছে আনা চাই। তার জন্য যেকোন কৌশলের প্রয়োজন হলে তা গ্রহন করবি। কোনো কিছু বলতেই ভয় পাবি না।

নন্দবালা বলল – ঠিক আছে মহারানী, আমার হাতে একটি শেষ অস্ত্র আছে। সেটি প্রয়োগ করলে যুবরাজ কোনভাবেই আর আপনাকে অগ্রাহ্য করতে পারবেন না। আপনার শয্যাগৃহে উনি অবশ্যই উপস্থিত হবেন। অল্প সময়ের মধ্যেই ওনার দৃঢ় পুরুষাঙ্গ আপনার সরেস গুদে প্রবেশ করবে।
 
 মহারানী বললেন - আমি তোকে সকল অস্ত্র প্রয়োগ করার অনুমতি এখনই দিয়ে রাখলাম। তোর একটাই লক্ষ্য ছলে বলে কৌশলে তাঁকে রাজপ্রাসাদের অন্দরমহলে নিয়ে আসা।
[+] 9 users Like kamonagolpo's post
Like Reply
#8
(05-08-2021, 01:18 AM)kamonagolpo Wrote: মনে রাখবেন সুন্দরী নারী এবং উৎকৃষ্ট ভূমি কেবল যোগ্য পুরুষেরই প্রাপ্য হয়ে থাকে। কারন তাঁরাই একমাত্র এই দুইয়ের সঠিক ব্যবহার করতে পারেন।
সুন্দরী নারী কে?  মুখশ্রী ও শরীরে সামঞ্জস্যযুক্তা?
Like Reply
#9
(05-08-2021, 09:45 AM)PramilaAgarwal Wrote: সুন্দরী নারী কে?  মুখশ্রী ও শরীরে সামঞ্জস্যযুক্তা?

যে নারীকে দেখলে পুরুষের সম্ভোগ করতে ইচ্ছা হয় সেই পুরুষের কাছে সেই নারী সুন্দরী। সম্ভোগযোগ্যা রমণীর শুধুই সুন্দর মুখশ্রী থাকলে হবে না, উচ্চ ও বর্তুল কুচযুগ, গুরু নিতম্ব, গভীর জঘন এসব থাকাও বাঞ্ছনীয়। মানুষের বিবর্তনের সময় দেখা গিয়েছে ভারি স্তন ও নিতম্বযুক্ত স্বাস্থ্যবতী নারীদের সাথে প্রজনন করলে সেই প্রজননের ফলে বংশরক্ষা সহজ হয়। অর্থাৎ এইরূপ নারীদের গর্ভসঞ্চার ও সুস্থসবল সন্তানের জন্ম দেওয়ার হার বেশি। তাই পুরুষেরদের পছন্দও সেইভাবে তৈরি হয়েছে। এটা ব্যক্তিগত পছন্দ অপছন্দ নয়। লক্ষ লক্ষ বছরের বিবর্তনের ফল।

একই ভাবে নারীরাও সাধারনত শক্তিশালী, লম্বা ও স্বাস্থ্যবান, উচ্চ সম্ভোগক্ষমতা সম্পন্ন তরুন পুরুষদেরই যৌনসঙ্গী হিসাবে পছন্দ করে। কারন এর ফলে প্রজননের সার্থকতা বৃদ্ধি পায় এবং সন্তানরাও তাদের পিতার মতই স্বাস্থ্য পায়।
[+] 6 users Like kamonagolpo's post
Like Reply
#10
(05-08-2021, 11:05 AM)kamonagolpo Wrote: যে নারীকে দেখলে পুরুষের সম্ভোগ করতে ইচ্ছা হয় সেই পুরুষের কাছে সেই নারী সুন্দরী। সম্ভোগযোগ্যা রমণীর শুধুই সুন্দর মুখশ্রী থাকলে হবে না, উচ্চ ও বর্তুল কুচযুগ, গুরু নিতম্ব, গভীর জঘন এসব থাকাও বাঞ্ছনীয়। মানুষের বিবর্তনের সময় দেখা গিয়েছে ভারি স্তন ও নিতম্বযুক্ত স্বাস্থ্যবতী নারীদের সাথে প্রজনন করলে সেই প্রজননের ফলে বংশরক্ষা সহজ হয়। অর্থাৎ এইরূপ নারীদের গর্ভসঞ্চার ও সুস্থসবল সন্তানের জন্ম দেওয়ার হার বেশি। তাই পুরুষেরদের পছন্দও সেইভাবে তৈরি হয়েছে। এটা ব্যক্তিগত পছন্দ অপছন্দ নয়। লক্ষ লক্ষ বছরের বিবর্তনের ফল।

একই ভাবে নারীরাও সাধারনত শক্তিশালী, লম্বা ও স্বাস্থ্যবান, উচ্চ সম্ভোগক্ষমতা সম্পন্ন তরুন পুরুষদেরই যৌনসঙ্গী হিসাবে পছন্দ করে। কারন এর ফলে প্রজননের সার্থকতা বৃদ্ধি পায় এবং সন্তানরাও তাদের পিতার মতই স্বাস্থ্য পায়।

আকৃতি সম্ভোগোপযোগী হলেই কি তাঁরা নারীলোলুপ, হিংস্রকুটিল, প্রজানিপীড়ক হবেননা? অথবা প্রজানিপীড়ক রাজা যৌনকুশলতা রহিত হবেন?
[+] 2 users Like PramilaAgarwal's post
Like Reply
#11
(04-08-2021, 09:23 PM)kamonagolpo Wrote: বিজয়গড়ের রাজা নিশীথসিংহ বিনা কারনেই যুদ্ধ বাধিয়েছিলেন পাশের শান্তিপ্রিয় অথচ শক্তিশালী রাজ্য অমরগড়ের সাথে। তিনি ছিলেন ভীষঅত্যাচারী ও বিকৃতমস্তিষ্ক এক রাজা। তাঁর জন্য বিজয়গড়ের প্রজা, সৈন্য এবং রাজকর্মচারী সকলেই চরম বিপদের মুখে পড়েছিলেন।

 নিশীথসিংহ ছাড়া তাঁর রাজ্যের কেউই বিনা কারনে এই যুদ্ধ চাননি। কিন্তু তাঁরা কেবল রাজার আদেশে বাধ্য হয়েই এই যুদ্ধে অংশ নিয়েছিলেন।
 
নিশীথসিংহ অমরগড়ের শক্তি সম্পর্কে না জেনেই তাদের আক্রম করায় তাদের প্রতিআক্রমনে তিনি পরাজিত এবং বন্দী হলেন।

রাজকুমার মহেন্দ্রপ্রতাপ যুদ্ধে জয়লাভ করলেও তিনি বিজয়গড়ের সাধার মানুষের উপর কোনো অত্যাচার করেননি। যে সৈন্যদের বন্দী করেছিলেন তাদেরও অস্ত্র কেড়ে নিয়ে নজরবন্দী করে রেখেছেন। কোনো দন্ড দেননি। তিনিও বুঝতে পেরেছিলেন যে অত্যাচারী রাজা নিশীথসিংহ ছাড়া কেউই তাঁদের শত্রু নন।

যুদ্ধে সহজেই জয়লাভ করে তিনি প্রসন্নভাবে নিজের শিবিরে বসে নিজের সঙ্গীদের সাথে নানা বিষয় আলোচনা করছিলেন। সকলেই তাঁকে পরামর্শ দিলেন যে কিছুদিনের জন্য তাঁর বিজয়গড়ের শাসনভার গ্রহ করা কর্তব্য। তারপর কোনো যোগ্য রাজকর্মচারীর হাতে শাসনভার দিয়ে তাঁদের ফিরে যাওয়া উচিত। কারন বিজয়গড়ের মত একটি বড় রাজ্যের দীর্ঘমেয়াদী শাসনভার গ্রহ করা তাঁর পক্ষে অসম্ভব।

দারুণ লিখেছেন দাদা। আপনার কিছু অপূর্ব লেখা আগেও পড়েছি। তবে দেখছি কিছু মূর্ধ-ণ বারবার দন্ত্য-ন দিয়ে লেখা হয়েছে। দয়া করে যদি ওগুলো ঠিক করে লেখেন তবে সোনায় সোহাগা হবে।
[+] 1 user Likes samareshbasu's post
Like Reply
#12
(05-08-2021, 11:05 AM)kamonagolpo Wrote: যে নারীকে দেখলে পুরুষের সম্ভোগ করতে ইচ্ছা হয় সেই পুরুষের কাছে সেই নারী সুন্দরী। সম্ভোগযোগ্যা রমণীর শুধুই সুন্দর মুখশ্রী থাকলে হবে না, উচ্চ ও বর্তুল কুচযুগ, গুরু নিতম্ব, গভীর জঘন এসব থাকাও বাঞ্ছনীয়। মানুষের বিবর্তনের সময় দেখা গিয়েছে ভারি স্তন ও নিতম্বযুক্ত স্বাস্থ্যবতী নারীদের সাথে প্রজনন করলে সেই প্রজননের ফলে বংশরক্ষা সহজ হয়। অর্থাৎ এইরূপ নারীদের গর্ভসঞ্চার ও সুস্থসবল সন্তানের জন্ম দেওয়ার হার বেশি। তাই পুরুষেরদের পছন্দও সেইভাবে তৈরি হয়েছে। এটা ব্যক্তিগত পছন্দ অপছন্দ নয়। লক্ষ লক্ষ বছরের বিবর্তনের ফল।

একই ভাবে নারীরাও সাধারনত শক্তিশালী, লম্বা ও স্বাস্থ্যবান, উচ্চ সম্ভোগক্ষমতা সম্পন্ন তরুন পুরুষদেরই যৌনসঙ্গী হিসাবে পছন্দ করে। কারন এর ফলে প্রজননের সার্থকতা বৃদ্ধি পায় এবং সন্তানরাও তাদের পিতার মতই স্বাস্থ্য পায়।

তাহলে এটাকে আমরা কি বলতে পারি ? বিবর্তনের সুফল নাকি কুফল ? 

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#13
আপনার বর্ণনা পড়ে আমিও যৌনমুগ্ধ।
পরবর্তী আপডেট এর অপেক্ষায় রইলাম ।
রেপু দিলাম ।
Like Reply
#14
অসাধারণ হচ্ছে
Like Reply
#15
পর্ব - ৩
যুবরাজ - নন্দবালা সংবাদ


যথাসময়ে শিবিরে পৌছে নন্দবালা প্রণাম করে দাঁড়াতে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ জিজ্ঞাসা করলেন – শোন দাসী তোমাকে ডেকে এনেছি বিশেষ কারণে। তুমি তো মহারানীর নিজস্ব দাসী। তুমিই তো সর্বদা মহারানীর সাথে থাকো?


নন্দবালা বলল – হ্যাঁ যুবরাজ, মহারানীর আমার সেবা ছাড়া একদিনও চলে না। তিনি আমাকেই কেবল তাঁর দেহ পরিচর্যা করার অনুমতি দিয়েছেন। অন্য কোন দাসী তাঁকে স্পর্শ করতে পারে না।

যুবরাজ বললেন – বেশ, শোন দাসী এই বিজয়ের পর এখন আমার কর্তব্য তোমাদের মহারানীকে বীজদান করা। আমি প্রথা অনুযায়ী তাঁকে সম্ভোগ করব। আমাদের যৌনমিলনের ফলে যে পুত্রসন্তান জন্মাবে সেই তোমাদের নতুন রাজা হবে।

নন্দবালা বলল – যুবরাজ এ তো আমাদের কাছে খুবই আনন্দের খবর। অনেকদিন বাদে মহারানী আবার পোয়াতি হবেন। তাঁর কোলে আসবে আমাদের রাজা। আমাদের রাজ্যে আবার সুখশান্তি ফিরে আসবে।

যুবরাজ বললেন – কিন্তু তার আগে আমি জানতে চাই যে মহারানী আমার সাথে সহবাসের যোগ্য কিনা। তিনি এখন কেমন দেখতে তা আমার জানা প্রয়োজন।
শুনেছি তিনি অসাধারণ সুন্দরী। কিন্তু বহুদিন তাঁকে রাজঅন্তঃপুরের বাইরের সাধারণ কেউ নিজের চোখে দেখেনি। নিশীথসিংহ তাঁকে বন্দী করে রেখেছেন অন্তঃপুরের দেওয়ালের মধ্যে। দুই সন্তানের জন্মের পর এত বছর বাদেও কি তাঁর সেই রূপযৌবন আমার ভোগের যোগ্য আছে?

যদি তিনি সুলক্ষণা, সর্বাঙ্গসুন্দরী এবং সকল দিক থেকেই আমার সম্ভোগযোগ্যা হন তাহলেই আমি তাঁর কাছে বীজদানের প্রস্তাব পাঠাব। এমনিতেই তিনি আমার থেকে বয়সে অনেকটা বড়। যদি তাঁর দেহে আমার উপভোগের জন্য প্রয়োজনীয় রসদ না থাকে তাহলে এই মিলনে শুধু শুধু আমার মূল্যবান বীর্য নষ্ট করতে আমি আগ্রহী নই। তাহলে আমার প্রতিনিধি হয়ে আমার কোন অধঃস্তন কর্মচারী তাঁকে বীজদান করে আসবে।

দাসী, তুমি আমাকে কেবল সত্যি কথাই বলবে। যদি তোমার কথা না মেলে তাহলে তোমার মুণ্ড কাটা যাবে। আর মিললে পাবে প্রচুর উপহার।

নন্দবালা বলল – যুবরাজ, মধ্যাহ্নের সূর্যের মত মহারানীও এখন তাঁর যৌবনের শিখরে অবস্থান করছেন। তাঁর সৌন্দর্য দিনে দিনে যেন আরো বৃদ্ধি পাচ্ছে। তাঁর দেহের প্রতিটি অংশই নিখুঁত এবং সর্ব অঙ্গই সুন্দর। পুরুষ একজন নারীর কাছে যা যা চায় তা সবই তাঁর দেহে যথেষ্ট পরিমানে আছে। মহারানীকে সম্ভোগ করে আপনি যখন তাঁর যোনিপাত্রে বীর্যপাত করবেন তখন বুঝবেন যে আপনার মূল্যবান বীর্য সঠিক কর্মেই ব্যয় হল।

যুবরাজ বললেন – বুঝলাম মহারানী পরমাসুন্দরী। কিন্তু উনি কতটা কামোত্তেজক?

নন্দবালা বলল – যুবরাজ, মহারানীকে ল্যাংটো অবস্থায় যখন আপনি প্রথমবার দেখবেন তখন আপনি আর নিজেকে ধরে রাখতে পারবেন না। ওনার উঁচু উঁচু বড় বড় সুডৌল দুটি স্তন, খাঁজকাটা কোমর এবং ভারি গদগদে পাছা আপনার মনে ভীষন কামভাব জাগিয়ে তুলবে।

মহারানী বেশ লম্বা এবং ওনার হাত ও পা গুলি লম্বা ও নরম। হাতের আঙুলগুলি গোলাপী। ওনার দেহে সর্বদাই একটি সুন্দর গন্ধ থাকে। আপনি যখন ওনার গতরের খাঁজেখোঁজে নাক দিয়ে গন্ধ নেবেন তখন বুঝতে পারবেন আমার কথা কতটা সত্যি। 

মহারানীর রসাল গতর মাখনের মত নরম আর ডিমের কুসুমের মত গরম। বয়সের সাথে সাথে তাঁর শরীর আরো সুন্দর হয়ে উঠছে। দুটি বাচ্চা বিয়োনোর দেওয়ার পর তাঁর ঢলানি গতর পুরুষ উপভোগের আরো যোগ্য হয়েছে। ওনার এই লদলদে, ঢলঢলে গরম যৌবন দেখলে আপনি আর নিজেকে ধরে রাখতে পারবেন না।

ওনার বড় আর ভারি দুধদুটি কখনই ঝুলে থাকে না। সর্বদাই বোঁটা দুটি উপর দিকে চেয়ে থাকে। বোঁটাদুটি কালোজামের মত বড়, ওদুটি মুখে নিয়ে চুষতে আপনি বড়ই আনন্দ পাবেন।

মহারানীর পাছাটি চওড়া আর আঁটোসাঁটো। পাছার দুটি ভাগ একটি আরেকটির সাথে যেন এঁটে থাকে। নরম আর চকচকে চাঁদের মত গোল পাছাটির উপর আপনি হাত বুলিয়ে আর মুখ ঘষে বড়ই মজা উপভোগ করবেন।

তাঁর ফরসা শরীরে রোম খুব কম। কিন্তু গুদের তিনকোনা বেদী ঢাকা আছে রেশমী কোঁকড়ানো ঘন চুলে। আর তাঁর পটলচেরা গুদটি একবার আপনি দেখলে পাগল হয়ে যাবেন।
 
যুবরাজ মহারানীর উত্তেজক বর্ণনা শুনে হেসে বললেন – তোমার বর্ণনা তো বেশ্যাদের দালালকেও ছাড়িয়ে গেল। তুমি এত কিছু জানলে কি করে?

নন্দবালা বলল – বাঃ আমি জানব না। মহারানী কেবল আমার কাছেই ল্যাংটো হন। আমিই ওনার সমস্ত শরীরের যত্ন করে থাকি। ওনার গুদ থেকে পোঁদ, চুচি থেকে পাছা কোথায় কোন খাঁজে কি আছে সবই আমার জানা।  

যুবরাজ বললেন – কিন্তু মহারানী কি সত্যই খুশিমনে আমার থেকে বীজগ্রহণ করতে সম্মত হবেন? উনি কি কেবল দায়িত্ব পালনের জন্যই পরপুরুষের সাথে সঙ্গমে রাজি হবেন।

নন্দবালা বলল – মহারাজ নিশীথসিংহ অনেক বছর ধরেই আর মহারানীর মহলে আসেন না। তিনি মহারানীকে নেন না। তাই পুরুষমানুষের সাথে মিলনের অভাবে মহারানী কষ্ট পান। দীর্ঘদিন ওনার গরম গুদে কোন লিঙ্গ প্রবেশ করেনি। আপনার সাথে এই মিলন ওনার কাছে খুবই আকর্ষনীয় হবে।

ওনার যুবতী দেহ সবসময়েই কামভাবে গরম থাকে। তিনি মনে মনে নানারকমভাবে পুরুষমানুষের সাথে চোদনচিন্তা করেন। আমি মাঝে মাঝে ওনার গুদে আঙুল ঢুকিয়ে ভীষন কামইচ্ছা মেটানোর চেষ্টা করি। কিন্তু প্রকৃত পুরুষাঙ্গ ছাড়া ওনাকে তৃপ্ত করা অসম্ভব। তাই আপনার মত সুপুরুষ তরুন রাজপুত্রের থেকে বীজ গ্রহনে মহারানী কোন দ্বিধা করবেন না।

যুবরাজ বললেন – সে তো বুঝলাম কিন্তু শয্যায় আমাকে তৃপ্তি দেওয়ার জন্য যা যা করা দরকার সে সবকিছু উনি কি করতে পারবেন?

নন্দবালা বলল – আপনি চিন্তা করবেন না যুবরাজ, মহারানী বহু রকমের কামশাস্ত্র পড়ে করে নানা প্রকারের বিচিত্র যৌনআসন ও কামকলা শিক্ষা করেছেন। কিন্তু সেগুলি কোন পুরুষের উপরে প্রয়োগ করার কোনো সুযোগ এখনও পাননি। আপনি ওনার সাথে মিলনের সময় এ সকলেরই আস্বাদ পাবেন। উনি আপনার মাধ্যমেই এই শিক্ষার পরীক্ষা করবেন।

আপনি যদি ওনার সাথে মুখমৈথুন বা পায়ুমৈথুন করতে চান তাতেও উনি কোন আপত্তি করবেন না। উনি তিন স্থলেই আপনাকে গ্রহণ করে সুখী হবেন।

মাঝে মাঝে উনি অভিজাত বেশ্যাদের রাজঅন্তঃপুরে আমন্ত্রণ করে আনেন আর তাদের কাছে বিচিত্র যৌনঅভিজ্ঞতার বর্ণনা শোনেন। এইভাবেই তিনি নিজের তীব্র যৌনমিলনের ইচ্ছা উপশমের চেষ্টা করেন।

যুবরাজ বললেন – দাসী, সবই ঠিক আছে। আশা করি আমি ওনার এই কামতৃষ্ণা মেটাতে পারব। এবার তুমি আমাকে বল ওনার যে গোপন অঙ্গটিতে আমি বীজদান করব সেটি কেমন?  

নন্দবালা হেসে বলল – যুবরাজ, গভীর অরণ্যের ভিতরে সরোবরে পদ্মফুল ফুটে থাকলে যেমন দেখায়, মহারানীর কোঁকড়ানো কুচকুচে কালো চুলে সাজানো মিষ্টি গুদটিও তেমনই সুন্দর। লম্বা আর চেরা গুদটির দুই পাড় গদির মত ফোলা আর উঁচু। ফুলের মত নরম গুদের মোটাসোটা পাপড়ি দুটি সর্বদাই মেলা থাকে বাইরের দিকে। পাপড়িদুটির মাঝখানে গোলাপী সুড়ঙ্গপথটি অঙ্গটির শোভা বাড়িয়ে তুলেছে। 

মহারানীর গুদমন্দিরে আপনি যখন নিজের লিঙ্গটি প্রবেশ করাবেন তখন তা স্বর্গ সুখের মতই হবে। তবে আপনি যত আনন্দ পাবেন মহারানী তার থেকেও বেশি আনন্দ পাবেন। গুদের মাংসল গুহাটি গরম, চটচটে আর ভীষন আঁটোসাঁটো। মনেই হয় না যে উনি দুটি সন্তানের জন্মদান করেছেন। গুদের কোঁটটিও বেশ বড়। কোঁটটি এতই স্পর্শকাতর যে ওখানে স্পর্শ করলেই মহারানী শিহরিত হয়ে প্রচন্ড কামার্ত হয়ে পড়েন।

আপনার মূল্যবান বীজ উৎসর্গ করার জন্য এর থেকে ভাল আর লোভনীয় গুদ আপনি আর কোথাও পাবেন না।
   
নন্দবালার এই বক্তব্য শোনার পর মহেন্দ্রপ্রতাপ চোখ বুজে কল্পনা করছিলেন যে তিনি উলঙ্গ মহারানীর কোঁকড়ানো যৌনকেশে সাজানো স্ত্রীঅঙ্গের ভিতরে নিজের লিঙ্গ প্রবেশ করিয়ে বীজদান করছেন। শিহরনে তাঁর সর্বঅঙ্গ কেঁপে উঠছিল আর লিঙ্গটিও উত্তেজিত হয়ে দাঁড়িয়ে পড়েছিল।

নন্দবালা যুবরাজের পোশাকের ভিতরে তাঁর উথ্থিত পুরুষাঙ্গটির গঠন ও আকার বোঝার চেষ্টা করছিল। সে বুঝল যে যুবরাজ খুব সুগঠিত যৌনঅঙ্গের অধিকারী।

এবার নন্দবালা যুবরাজের ধ্যান ভাঙিয়ে বলল – যুবরাজ, আমি মহারানীর যে বর্ণনা দিলাম যদি এর থেকে একচুলও কম হয় তাহলে আপনি আমার মুণ্ড কেটে নিন। তাতে আমার কোন আপত্তি নেই।

যুবরাজ বললেন -  তোমার বর্ণনা খুবই সুন্দর। আমার মনে এখন কেবল একটিই দ্বিধা আছে। মহারানী আমার থেকে বয়সে অনেকটাই বড়। তাঁর সাথে আমার মিলন কি সার্থক হবে? বয়সের ব্যবধান মিলনে কোন বাধা তৈরি করবে না তো?

নন্দবালা বলল – যুবরাজ, আপনার এই দ্বিধা অনর্থক। আপনাদের যোনি-লিঙ্গ যখন যুক্ত হবে তখন আপনি বয়সের ব্যবধান ভুলে যাবেন।

আপনি মহারানীকে প্রাণভরে সম্ভোগ করবেনই কিন্তু আরো একটু চেষ্টা করলে আপনি পরিণত যৌবনা ল্যাংটোপুতো মহারানীর সাথে আরো অনেক কিছু পেতে পারেন। যা আপনার আনন্দ বহুগুন বাড়িয়ে তুলবে। এবং আপনার এই অসাধারণ শারিরীক সুখের অভিজ্ঞতা আরো পূর্ণ ও উত্তেজক হয়ে উঠবে।

মহেন্দ্রপ্রতাপ বললেন – তুমি কিসের কথা বলছ স্পষ্ট করে বল। তোমার কথা অনুযায়ী মহারানী এমনিতেই ভীষন লোভনীয় তাঁর সাথে আরো অনেক কিছু কি পাব?
[+] 5 users Like kamonagolpo's post
Like Reply
#16
দাদা একেবারে ফাটিয়ে দিচ্ছেন। খুবই উত্তেজক বর্ণনা আপনার লেখাতে। লাইক রেপু দিলাম লিখতে থাকুন। ধন্যবাদ??।
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
Like Reply
#17
Update fast, very hot story
Like Reply
#18
tan tan uttejona

~rat
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#19
(05-08-2021, 11:16 AM)PramilaAgarwal Wrote: আকৃতি সম্ভোগোপযোগী হলেই কি তাঁরা নারীলোলুপ, হিংস্রকুটিল, প্রজানিপীড়ক হবেননা? অথবা প্রজানিপীড়ক রাজা যৌনকুশলতা রহিত হবেন?

legit question

~rat
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#20
ফাটাফাটি আপডেট।
পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)