Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ছোট্ট গল্প : তেষ্টা by chaitali_ch2002
#1
ছোট্ট গল্প : তেষ্টা


"এভাবে চলতে থাকলে একদিন আমরা ধরা পড়ে যাব" নীল আদুরে ফিসফিসানিতে অদিতিকে বলল।
"ধরা পড়লে পড়ব। কি হবে ? তোকে আমকে বাড়ি থেকে বের করে দেবে তো ? দিক। পারবি না আমায় রাখতে?"
"তোর জন্য সবকিছু পারব" বলে ঠোঁটে আলতো চুমু খেলো নীল।

সাড়ে চারটে বাজে। এবারে অদিতিকে উঠতে হবেই। কিন্তু নীলকে ছেড়ে উঠতে ইচ্ছে করছিল না। ঘরময় একটা মাদক গন্ধ ভাসছে। দুজন প্রেমিক প্রেমিকার প্রেমের গন্ধ, কামের গন্ধ, ফেরোমোনের গন্ধ, দেহরসের গন্ধ।

ছাদের দিক থেকে চোখটা সরিয়ে নীলের দিকে ফেরালো অদিতি। ওর চোখদুটো বোজা, ঠোঁটে লেগে পরিতৃপ্তির আলগা হাসি। নীলের মুখের কাছে নিজের মুখটা এনে ওর মাথার ঘন ঢেউখেলানো চুলে হাত বুলিয়ে দিতে লাগল অদিতি। চাদরের তলায় ওদের দুজনের শরীরই উদোম। হাত বাড়িয়ে এসির রিমোটটা তুলে এসিটা বন্ধ করে দিয়ে ফ্যানটা চালিয়ে দিল অদিতি। একটা "উহহম" আওয়াজ করে অদিতির বুকে মুখটা গুঁজে দিল নীল। নীলের মাথাটা চেপে ধরে পা দিয়ে চাদরটা সরিয়ে দিল অদিতি। কাচতে দিতে হবে চাদরটা।

ডানহাতটা নীলের গাল থেকে সরিয়ে ওর বুকের ওপর নিয়ে এল অদিতি। সদ্য ওঠা হালকা বাদামি চুলের ওপর নিজের তর্জনীটা বোলাতে বোলাতেই নীল জিজ্ঞেস করল "এই শোন, আমার সঙ্গে তুই স্যাটিসফ্যায়েড তো?" খিলখিলিয়ে হেসে অদিতি বলল "বোকা ছেলেটা, বুঝিসনা তুই ? ভীষন স্যাটিসফ্যায়েড"। শুনে খুশি হয়েই কিনা কে জানে অদিতির বাঁ নিপলটা মুখে নিয়ে অল্প অল্প চুষতে লাগল নীল। একটা আরামের দীর্ঘনিঃশ্বাস ফেলে আঙ্গুলটা নীলের একটা নিপলের ওপর এনে তাতে গোলগোল নখ ঘোরাতে লাগল অদিতি। একটা অস্ফুট আহ্ আওয়াজ করে জিভের ওপর থাকা নিপলটা কামড়ে দিল নীল। নিজের ঠোঁট কামড়ে আঙ্গুলটা আরো নিচে নামাল অদিতি।নীলের বুক থেকে নিচে, জিম করা টোনড্ পেটের ওপর, গভীর নাভির ভেতর একবার আঙ্গুলটা বুলিয়ে থামলো নীলের পুরুষাঙ্গের ওপরে। সারা দুপুরের ধকলের পর বেচারা একদম নেতিয়ে পড়েছে। মাথাটা এখনো ভেজা।

"এভাবে হয় না...লুকিয়ে লুকিয়ে কে কখন এসে পড়বে সেই ভয়ে থাকা সবসময়...এভাবে হয় নাকি? চল না আমরা দুজনে বেড়াতে যাই কোথাও একটা?" নীলের প্রশ্নের উত্তরে অদিতি মুঠো করে নীলের নরম যন্ত্রটা চেপে ধরে বলল "আচ্ছা? আর দুজনের বাড়ি থেকে এভাবে যেতে দেবে? বোকার মতো কথা বলিস না। এটাই বেস্ট। এটুকুই যে হচ্ছে সেটাই অনেক। জানাজানি হলে এটাও যাবে।"

নীল কিছু না বলে চুপ করে থাকল। হয়তো কোনদিন....

ঘরের নিঃশব্দতাটা ভেঙে গেল ফোনের যান্ত্রিক আওয়াজে। ফোনটা তুলে দু একটা শব্দ বলেই রেখে দিল অদিতি।

"আর সময় নেই। জামাকাপড় পড়ে নে।"

অদিতি উঠে চটপট করে ব্রা প্যান্টি এবং তারপর পাজামাটা আর টিশার্টটা পড়ে নিল। ঘর থেকে বেরিয়ে যেতে যেতে বলল "চাদরটা পাল্টে এটা আমাকে দিয়ে দিস কাচতে। আর জামা প্যান্ট পরে নিচে আয়।"

সিঁড়ি দিয়ে নিচে নেমে রান্নাঘরে চা বসাতে বসাতেই কলিং বেল বাজল। দরজাটা খুলে সঙ্গে সঙ্গেই আবার রান্নাঘরের দিকে যেতে যেতে অদিতি বলল "চা দিচ্ছি"। রজত সোফায় বসে বিশাল ঘর্মাক্ত শরীর থেকে জামাটা খুলে পাশে ফেলে বলল "আর নীল কোথায় ?"
এক মুহূর্ত চুপ থেকে অদিতি ছাঁকনিতে চা ঢালতে ঢালতে বলল "জানিনা, সারাদিন নিজের ঘরে থাকে, কথাবার্তাও বিশেষ বলে না, অদ্ভুত ছেলে একটা"।
"আরে এই বয়সের ছেলে গার্লফ্রেন্ড-ট্রেন্ড আছে হয়তো কথা বলে... দাড়াও ডাকি ওকে। একসাথে চা খাক....নীল...অ্যাই নীল....নিচে আয় ..."
কোন কথা না বলে অদিতি চায়ের কেটলিটা আর তিনটে কাপ টেবিলের ওপর রাখল"। রজত এর মধ্যে গেঞ্জি আর বারমুডা পরে নিয়েছে। বিশাল মোটা শরীরে বীভৎস লাগছে।

নীল সিঁড়ি দিয়ে নিচে নামতে নামতে রজতের দিকে তাকিয়ে হাসল "হ্যালো কাকাই..."। রান্নাঘরের তাক থেকে কুকির কৌটোটা নামাতে নামাতে অদিতি দেখল নীল ওর দিকে তাকিয়ে বলছে "কাকিমা, এক গ্লাস জল দেবে আগে? তেষ্টা পেয়েছে।"

অদিতি পেছন ফিরে ফ্রিজ থেকে জলের বোতল বের করতে করতে ভাবল নিজের জন্যও এক গ্লাস জল ঢেলে নেবে। সত্যি বড় তেষ্টা।


।।।।।সমাপ্ত।।।।।
[+] 2 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
হেব্বি..... প্রথমে ভাবলাম দুই প্রেমিক প্রেমিকার অন্তরঙ্গ মুহুর্ত ও দুস্টুমিষ্টি আলোচনা... শেষে বুঝলুম ওবাবা!! এ যে একেবারে পারিবারিক ব্যাপার... Big Grin
Like Reply
#3
এখানে আমার একটা প্রশ্ন আছে। মা-ছেলে ( অজাচার) , ভাই-বোন ( অজাচার), বাবা - মেয়ে ( অজাচার) তাহলে কাকি -ননদপো অজাচার নয় কেন ?

শুধু রক্তের সম্পর্ক থাকলেই অজাচার ? বাকি সম্পর্ক গুলো কি ? 

❤❤❤ 
[Image: 20220401-214720.png]
Like Reply
#4
(04-08-2021, 07:44 PM)Bichitravirya Wrote: এখানে আমার একটা প্রশ্ন আছে। মা-ছেলে ( অজাচার) , ভাই-বোন ( অজাচার), বাবা - মেয়ে ( অজাচার) তাহলে কাকি -ননদপো অজাচার নয় কেন ?

শুধু রক্তের সম্পর্ক থাকলেই অজাচার ? বাকি সম্পর্ক গুলো কি ? 

❤❤❤ 

এই বিষয়টা নিয়ে একটা গবেষণা করা উচিত !!!
Tongue Big Grin
Like Reply
#5
তার মানে এটাই যে রক্তের সম্পর্ক পবিত্র হয়। আর বাকি সম্পর্ক গুলো নিয়ে ছিনিমিনি খেলা যায়। এটাই প্রমাণ হচ্ছে

আমি কোনভাবেই অজাচার কে সমর্থন করছি না। আমি বাকি সম্পর্ক ( যেগুলো রক্তের নয়  ) গুলোর মূল্য জানতে চাইছি   Shy

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)