Thread Rating:
  • 13 Vote(s) - 3.15 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ওস্তাদ বলেছিল by bourses
#1
ওস্তাদ বলেছিল

বাইকের স্টার্ট বন্ধ করে গিয়ারটা নিউট্রালে ফেলে দিলাম। ওইটুকু পথ নিঃশব্দে এগিয়ে যাব। সকালে দেখে গিয়েছিলাম কোথায় বাইকটা রাখলে কারুর চোখে পড়বে না। ভালো করে চারপাশ দেখে নিলাম। নাঃ। কাউকে দেখছি না। বাইক থেকে নেমে ঠেলে একটা ঝোপের পেছনে রেখে দিলাম। জংলা কাপড়টা বের করে বাইকটাকে ঢেকে দিলাম। জায়গাটা দেখে নিয়ে একছুটে রাস্তার ওপারে পৌছে গেলাম। পুরো পাড়াটা নির্জন। শালা একটা কুকুরেরও দেখা নেই। আজকের অপরেশনটা একদম মাখনের মত হবে। নিজেকে একবার দেখে নিলাম। প্রত্যেক অপরেশনের মত আজকেও সেই একই ড্রেস পরেছি। কালো প্যান্ট, কালো টিশার্ট। পায়ে রাবার সোলের জুতো। পিঠে রুকস্যাক। কোমরে একটা ভোজালি, জাস্ট সঙ্গে রাখি। ওস্তাদ বলে সব সময় মালটা সাথে রাখতে। প্রয়োজনে ভয় দেখাতে কাজে আসবে। যদিও আজ পর্যন্ত এটা লাগেনি, এত নিখুত অপারেশন করি।
প্রায় সবকটা বাড়িই একভাবে বানিয়েছে এপাড়ায়। খানকিরছেলে বড়লোকগুলো খালি অন্যের দেখে টুকলি মারে। মোটামুটি হিসাব করে বাড়িটার সামনে এসে দাড়ালাম। হু। এটাই মনে হচ্ছে। চুপিশাড়ে একবার বাড়ির চারদিকটা ঘুরে নিলাম। চুপচাপ। খবর অনুযায়ী বাড়ির সবাই এখন বিদেশে। বোকাচোদাগুলো ফিরে একেবারে হয়ে যাবে।
নীচের জানলাগুলো পরীক্ষা করে দেখলাম ভেতর থেকে বন্ধ। ওপরের দিকে তাকালাম। আরে। ওই দিকের পাশের জানলাটা একটু ফাঁক না? জিও কাকা। নীচের জানলার কার্নিশটা দুহাতে ধরে একটু চাপ দিতেই শরীরটা তার ওপরে তুলে নিলাম। এসব আমার কাছে জলভাত। বেড়ালের মত তরতর করে এক কার্নিশ থেকে আর একটাতে লাফ দিয়ে পৌছে গেলাম অল্প খোলা জানলাটার কাছে। একটু ফাঁক করে ভেতরে তাকালাম। নিশকালো অন্ধকার। শরীরটাকে গলিয়ে দিলাম ভেতরে নিখুত ভাবে। ওস্তাদ বলেছিল, এসব কাজের সময় নিজের শরীরটাকে বেড়ালের মত নরম করে রাখবি।
চোখটাও আমার অন্ধকারে বেড়ালের মতই জ্বলে। দু সেকেন্ড অপেক্ষা করতেই ঘরের সব কিছু পরিষ্কার হয়ে গেল আমার চোখে। খাট, শো-কেস, টেবিল, চেয়ার, আলমারি। সব। হাল্কা পায়ে ঘরের দরজার দিকে এগিয়ে গেলাম। দরজাটা একটু চাপ দিতেই খুলে গেল বাইরে উঁকি মারলাম। ফাঁকা। ঘরের বাইরে বেরুতে হবে। সবে একটা পা বাইরে রেখেছি, কানে এল জলের আওয়াজ। সাথে সাথে জমে গেলাম ওখানেই। নাঃ। হিসাব মিলছে না। বাড়ী তো ফাঁকা থাকার কথা। জল পড়ে কোথা থেকে? কান খাড়া করে শোনার চেষ্টা করলাম। জলের আওয়াজ ঘরের মধ্যেই। একটা ঠান্ডা স্রোত বয়ে গেল শিরদাড়া দিয়ে। ভুত নাকি? ঘরটা আর একবার ভালো করে দেখলাম। উত্তরদিকের দেওয়াল ঘেসে একটা দরজা না? পা টিপে এগিয়ে গেলাম। কান খাড়া করে শুনলাম। জলের আওয়াজ দরজার ওপাশ থেকেই আসে। মানে এটা বড়লোকদের ঘরের মধ্যের বাথরুম। দরজায় ফুঁটো চোখে পড়ল। নীচু হয়ে চোখ রাখলাম। আর ভেতরের দৃশ্য দেখে ওখানেই জমে গেলাম।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একটা ডাবকা মেয়ে। সুন্দরী। ন্যাংটো। চান করছে। মেঝেতে হাঁটু গেড়ে বসে পড়লাম ফুঁটোয় চোখ লাগিয়ে। একটু দেখে নিই। তারপর না হয় কাজে নামবো।
কত বয়স হবে মেয়েটার? মেরে কেটে ২০-২১। একদম কচি। টান টান চর্বি ছাড়া ফিগার। উফ। শালা মাইগুলো দেখার মত। কি টাইট। খাড়া হয়ে আছে। ঝুলে যাবার কোন সিন নেই। যেন লালচে দুটো কাশ্মিরী আপেল বুকের ওপর লাগিয়ে রেখেছে। মাইগুলোর মাথায় একটা করে লাল কিসমিস লাগানো। কি বড় মাইরি বোঁটাগুলো। চুষে হেব্বি মজা। শাওয়ারের ঠান্ডা জলে খাড়া হয়ে চকচক করছে।
মেয়েটা সাবান মাখছে সারা গায়ে। নিজের মাইগুলো সাবান লাগিয়ে চটকাচ্ছে। সাবানের ফেনা গুলো শরীর থেকে তলপেট হয়ে থাই বেয়ে নেমে যাচ্ছে নীচের দিকে। থাইগুলো মনে হয় যেন কেউ শ্বেতপাথর কেটে তৈরী করেছে। এত নিটল। মেয়েটার পাছাটাও দেখার মত। সাইড থেকে একদম গোল, উচু হয়ে রয়েছে। কত্তো চর্বি পাছায়। নিশ্চয় দারুন নরম তুলতুলে। পাছার পাশে একটা তিল।
ঘোর, আর একটু আমার দিকে ঘোর। এই তো। এবার ওর সামনেটা ভালো করে দেখতে পাচ্ছি। শালা পেটের ওপর এক ফোঁটাও চর্বি নেই। একদম পাতা। নাভীটাও বেশ গভীর। উরি বাস। গুদে কত বড় বড় চুল রে। একদম কালো কুচকুচে। জলে আর সাবানে একদম গুদের সাথে লেপটে গেছে। গুদটা বেশ ফোলা। কতকটা তালশাশের মত। মাঝের চেরাটা স্পষ্ট। ইস। ওর বিয়ের পর যে চুদবে মালটাকে, শালা একদম সগ্গে উঠে যাব আরামে। ধুর বাল। আমি যে কেন গরিব হয়ে জন্মালাম। বড়লোক হলে এরকম কত মাগীকে লাগাতে পারতাম। যাগগে। শালা এখন তো এই বড়লোকের বেটিটাকে চান করতে দেখি। এটাই বা জন পায়। মাগীটা পাদুটোকে ফাঁক করে দিয়ে ঝুকে কি সুন্দর করে গুদে সাবান লাগাচ্ছে। হাত নড়ার তালে তালে মাইদুটো অল্প অল্প দুলছে। যেন দুটো টসটসে আম, গাছ থেকে ঝুলে রয়েছে। মাখা, খানকি, ভালো করে সাবান মাখা। ইস। ইচ্ছা করছে আমি গিয়ে ওর হাত থেকে সাবানটা নিয়ে নিজেই গুদে ঘসে দিই।
মেয়েটা এবার শাওয়ার খুলে দিয়েছে। বৃষ্টির মত জল পড়ছে ওর সারা শরীরে। গলে গলে ধুয়ে যাচ্ছে সাবানগুলো শরীর থেকে। বানচোদ। কি ফর্সা মাগীরে। মাইয়ের ওপর নীলচে শিরাগুলো একেবারে ফুটে রয়েছে। বাথরুমের আলো যেন ঠিকরে পড়ছে শরীর থেকে। এরকম ফর্সা ন্যাংটো শরীর আমি বাপের জন্মেও দেখিনি। সারা জীবন তো সেই রাস্তার কলের ধারে বস্তির কালো গতরের মাগীদেরই চান করতে দেখেছি। শালা একদম পরি মাইরি। সারা গাটা যেন মাখন দিয়ে তৈরী। বুকের মধ্যে একবার জড়িয়ে ধরলে যেন পুরোটা গলে ঢুকে যাবে আমার শরীরের মধ্যে। আহা। যদি পারতাম একবার জড়িয়ে ধরতে এই মাখনের মত শরীরটাকে আমার পেটানো চওড়া পাঁচ ফুট এগারো ইঞ্চির গতরে!
চান হয়ে গেছে মালটার, গা মুছছে। এবার বেরুবে। শালা কি করি আমি? এক কাজ করি। বাইরে আবার কার্নিশে গিয়ে একটু ওয়েট করি। মালটা ঘুমিয়ে পড়লে আবার ঢুকবখন।
Like Reply
#3
এটার লেখক দেখছি বোরসেস দাদা। তা একটা কথা ছিল --- ডিমপুচ দা তারপর বোরসেস দা এরা কি নিজেদের লেখার কোন কপি নিজেদের কাছে রাখেন না ?

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#4
নিঃশব্দে আবার জানলার খোলা শার্সি দিয়ে বাইরে বেরিয়ে এলাম। ঘাপটি মেরে কার্নিশে সেটে রইলাম। চোখ ঘরের ভেতরে। মেয়েটা ঘরে এসে ঢুকছে। ল্যাওড়া, হাটার ছন্দ দেখ, শালা ওই লদলদে পাছা নাচানো দেখলে মাধুরীও লজ্জা পাবে। আলমারি থেকে কাঁধের কাছে সরু ফিতেওলা লাল পাতলা নাইটি বের করে পরে নিল। ফর্সা শরীরে লাল নাইটিটা দারুন খুলেছে। সামনে অনেকটা কাটা নাইটিটার। আর কি পাতলা নাইটির কাপড়টা। বাঁড়া, ওর মধ্যে দিয়ে পুরো শরীরের সব দেখা যাচ্ছে। মাইগুলো যেন ঠেলে উঠেছে ওপর দিকে। ব্রা ছাড়াই এত খাড়া, শালা টিপতে পারলে কি মজাই না হোতো। গুদের চুলগুলোও পরিষ্কার বোঝা যাচ্ছে এতটা দূর থেকেও।

নাঃ। আমি এসব কি ভাবছি। যে কাজে এসেছি সেটা করে ফিরে যাওয়াই উচিত। ওস্তাদ বার বার করে বলে দিয়েছে, এসব অপরেশনের সময় কখনও মালের দিকে নজর না দিতে। আমি বরং ভেতরে আর তাকাবো না।
ধুর বাল। চোখটাতো আপনা থেকে ভেতরে চলে যাচ্ছে। মেয়েটা আয়নার সামনে বসে চুল আঁচড়াচ্ছে। ঘন চুল কোমর ছাড়িয়ে নেমে গেছে। প্রতিবার হাত নাড়াবার সাথে মাইগুলো নাইটির মধ্যে দুলে উঠছে। যেন হাতছানি দিয়ে আমায় ডাকছে। ওরকম টাইট অথচ নরম মাই শালা খালপাড়ের রেন্ডিগুলোর ভাবাই যায় না। নাইটির ওপর দিয়ে মাইয়ের বোঁটা জেগে রয়েছে। গাঁড়টাও নাইটির মধ্যে কি অসম্ভব ছড়ানো। যাঃ। আলো নিভিয়ে মেয়েটা শুয়ে পড়ল। বাইরের আলো গিয়ে পড়েছে বিছানায়। একটা আবছা আলো ছাওয়ার মধ্যে শুয়ে আছে মেয়েটা। দেখলে মনটা যেন কেমন করে ওঠে। ভিষন গিয়ে আদর করতে ইচ্ছা করছে। বাঁড়া বাবাজি তো সেই তখন থেকে টং হয়ে রয়েছে। একবারের জন্যও নামার নাম করছে না। সেই তখন থেকে বাঁড়াটা হাতে নিয়ে কচলে যাচ্ছি। আর কিছুক্ষন থাকি চুপ করে। তারপর দেখা যাবে।

***
Like Reply
#5
দারুন শুরু। রহস্যের গন্ধ পাচ্ছি
Like Reply
#6
প্রায় ঘন্টাখানেক হল বোধহয়, এইভাবে দাঁড়িয়ে আছি। মনে হয় মেয়েটা ঘুমিয়ে পড়েছে। আমিও অপরেশন সেরে ফিরবো।

আবার ঘরে মধ্যে এসে দাড়িয়েছি। মেয়েটা বিছানায় চিত হয়ে শুয়ে। নিঃশ্বাসের তালে ওর বুকটা উঠছে আর নামছে। বাঁ হাতটা কুনুই থেকে ভেঙে পেটের ওপর আলগোছে পড়ে। ডান হাতটা ঘুরিয়ে মাথার ওপর। বাঁ পাটা সোজা করে মেলে রাখা। ডান পাটা হাঁটু থেকে একটু মুড়ে রয়েছে। যেন নাচের ভঙ্গিমা। কি অপূর্ব লাগছে দেখতে। বড়লোকের মেয়েগুলো এত সুন্দরীও হতে পারে? পয়সা থাকলেই কি সুন্দরী হয়ে জন্মানো যায়? কই, আমাদের ঝুপড়ির ১৮ থেকে ৪০ কোনো মাগীই এরকম সুন্দরী নয়? যাও বা কয়একটার একটু ভালো গতর, কিন্তু সুন্দরী, তা কখনই বলা যাবে না। আমার যেন কেমন মোহ লেগে যাচ্ছে। চুপিশাড়ে বিছানার পাশে গিয়ে দাড়ালাম। মেয়েটার পুরো শরীরটা মাপতে লাগলাম। কি মাই। যেন একতাল মাখন কেটে বসিয়ে দিয়েছে। একটুও টসকে যায় নি কোনভাবে। নাইটির ওপর দিয়ে গুদটা পরিষ্কার বোঝা যাচ্ছে এই অন্ধকার ঘরেও, শালা মালটা এতই ফর্সা। আচ্ছা। মেয়েটা কি একবারও চোদায়নি? শুনেছি বড়লোকের মেয়েরা নাকি বিয়ের আগেই ওই কি বলে বয়ফ্রেন্ড না কি, তাদের দিয়ে লাগায়। আস্তে করে হাতটা নিয়ে ওর মাইয়ের ওপর রাখলাম। হাত যেন ডুবে গেল ওর শরীরের মধ্যে, এত্তো নরম। আলতো করে টিপে ধরলাম। ছেড়ে দিলাম। টিপলাম। ছেড়ে দিলাম। এবার অন্য মাইটাকেও টিপে ধরলাম। মাইগুলো যেন হাতের মুঠোর মধ্যে গলে যাচ্ছে। টেপন খেয়ে মেয়েটা একটু নড়ে উঠল, মুখে ইসসসসস শব্দ করে। মাইতে টেপন খেয়ে মালটার ভালো লাগছে। ভালো করে হাত বোলাতে লাগলাম মাইগুলোর ওপর। হাতের তেলোতে মাইয়ের বোঁটাটার স্পর্শ লাগছে। সাইজটা বেশ বড় হয়ে গেছে বোঁটাগুলোর। দুটো বোঁটাকে আঙুলের ফাঁকে ধরে আলতো করে মুচড়ে দিলাম। মেয়েটা আহহহহহহ ইসসসসসসস করে উঠল। গলার কাছের ফাঁকটা দিয়ে একটা মাই বাইরে বেরিয়ে এসেছে প্রায় অর্ধেকটা। একটু সামনে ঝুকতেই ওর গায়ের একটা মিষ্টি গন্ধ নাকে লাগল। শ্বাস টেনে সেই গন্ধটা নিজের মধ্যে টেনে নিলাম আহহহহহহহ। কি অপূর্ব মন মাতানো গন্ধ। ওর শরীরটার মতই নেশা লাগানো। নাইটির খোলা জায়গাটায় হাতের পিঠটা ছোয়ালাম। নিজের লোমগুলো যেন খাড়া হয়ে গেল। আস্তে আস্তে বোলাতে লাগলাম চামড়াটার ওপর। মসৃন। হাতটা যেন পিছলে যাচ্ছে।
হাতের আঙুলগুলোকে ঢুকিয়ে দিলাম নাইটির ভেতর। চামড়াটা গরম। পুরো মাইটা এখন আমার হাতের তেলোর মধ্যে বন্দি। ওর মাইয়ের চামড়ার সাথে আমার হাতের কর্কশ চামড়ার ঘসা খাচ্ছে। মেয়েটার শরীর একটু মুচড়ে উঠল। আরামে বোধহয়। হাত দুটোকে দুদিকে ছড়িয়ে দিয়ে বুকটাকে আরো চিতিয়ে ধরল আমার হাতের মধ্যে। বাঁ হাত দিয়ে কাঁধের ওপরে নাইটির ফিতের বাঁধনটা খুলে দিলাম। সামনেটা পুরো আলগা হয়ে গেল। আস্তে করে সরিয়ে দিলাম ঢাকাটা ওর মাইয়ের ওপর থেকে। দুটো মাই- এখন আমার সামনে খোলা। আহা। এমন মাই, একটু না চুষেই ছেড়ে দেব? একটা কাজ করি। বোঁটাগুলো একবার করে চুষে দিয়েই ছেড়ে দিই। তাতে ওও বুঝতে পারবে না, আর আমিও আমার কাজের ফিরে যাবো। সেই ভালো।
Like Reply
#7
আরো একটু ঝুকে জিভটা বের করে ওর বাঁদিকের মাইয়ের বোঁটাটা ছুলাম। আহা। একটু চুষেই দেখি। আধ ইঞ্চি খানেক বড় বোঁটাটা নিজের দুই ঠোটের মধ্যে নিয়ে একটু টানতেই সট করে মুখের মধ্যে ঢুকে গেল। মেয়েটা উম্মম্মম্মম্মম্ম করে উঠল সাথে সাথে। শরীরটাকে মুচড়ে আরো খানিকটা মাই আমার মুখের মধ্যে যেন ঢুকিয়ে দিল। বোঁটাটাকে মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে জিভ চালাতে থাকলাম ওটার ওপর। আর সেই সাথে ওর ডানদিকের মাইটাকে হাতের তালুর মধ্যে নিয়ে টিপতে লাগলাম আলতো করে। মেয়েটার ঠোট দুটো অল্প ফাঁক হয়ে গেছে। মুখ দিয়ে আহহহহহহ আহহহহহহ করে আওয়াজ বের করে চলেছে। শালা হেব্বি মস্তি নিচ্ছে। বাঁদিকের মাইটা ছেড়ে ডানদিকের মাইটার বোঁটাটা মুখের মধ্যে তুলে নিলাম। আরে শালা, মেয়েটা আমার মাথার চুলটা হাত দিয়ে খামচে ধরেছে। নিজের মাইয়ের ওপর ঠেসে ধরেছে আমার মুখটাকে। ইস। আমার কি আছে। যখন চোষন চাইছে, তখন আমার দিতে কি আপত্তি? জিভ বোলাতে বোলাতে চুষে চললাম মাইগুলোকে পালা করে, আর সেই সাথে চলল হাল্কা টেপন। মেয়েটার সারা শরীরটা মোচড়াচ্ছে। ঘুমের মধ্যে নিজের থাইদুটোকে নিয়ে একটার সাথে আরএকটাকে ঘসছে। পা নাড়ানোর ফলে নাইটিটা অনেকটা ওপর দিকে, প্রায় হাঁটুর ওপরে উঠে এসেছে। ফর্সা পায়ের গোছটা দেখা যাচ্ছে। আবার ওর বাঁদিকের মাইটা চুষতে চুষতে হাত বাড়িয়ে আরো খানিকটা নাইটি ওর পায়ের দিকে থেকে টেনে তুলে দিলাম। এখন ওর থাইটা অর্ধেকের বেশি বেরিয়ে। কি নিটোল পাগুলো। হাতটাকে ওর মোলায়ম থাইয়ের ওপর নিয়ে গিয়ে রাখলাম। ইসসসসস। থাই তো নয়, যেন কলাগাছের গুড়ি। আমার প্যান্টের মধ্যে বাঁড়াটা অসম্ভব লাফালাফি শুরু করে দিয়েছে। শালা এত ঠাটিয়ে গেছে যে রিতিমত কষ্ট হচ্ছে আমার প্যান্ট পরে থাকতে।

মাইগুলো ছেড়ে ওর হাতের থেকে নিজের চুলটাকে ছাড়িয়ে নিলাম। ভালো করে ঝুকে দেখে নিলাম মেয়েটা ঘুমাচ্ছে কিনা। হ্যা। এখনও ঘুমাচ্ছে। খাটের নীচের দিকে সরে এলাম। নাইটিটা গুটিয়ে প্রায় কোমরের কাছে উঠে গেছে। দুহাত দিয়ে আরো খানিকটা তুলে দিতেই তালশাসের মত ফোলা গুদটা বেরিয়ে এল চোখের সামনে। সামনে ঝুকে নাকটাকে গুদের কাছে নিয়ে গেলাম। আহহহহহহহহ। কি দারুন সাবান আর গুদের গন্ধ মিশে রয়েছে। পায়ের গোড়ালি দুটোকে ধরে একটু পেছনদিকে চাপ দিয়ে হাঁটু থেকে পাটাকে মুড়ে দিলাম। তাতে গুদটা খুলে গেল আমার সামনে। ওর দুপায়ের ফাঁকে বসে ভালো করে গুদটাকে দেখতে লাগলাম। কি দারুন ফুলো গুদটা। পাতলা ফিনফিনে বাল দিয়ে ঢাকা। বাইরের থেকে আসা আলোয় পরিষ্কার বোঝা যাচ্ছে গুদটা রসে ভিজে উঠেছে। রস চুইয়ে পড়ছে পাছা বেয়ে। কি ঘুম রে বাবা মেয়েটার। এত কিছু করছি, তাতেও শালার ঘুম ভাঙে না? ভালোই তো। আমি এবার ঝুকে জিভটা চালিয়ে দিলাম ওর গুদের চেড়ায়। মেয়েটাও আহহহহহহহহহহহহ করে গুঙিয়ে উঠল গুদে জিভের ছোয়া পেতেই। নিজেই পাদুটোকে আরো মেলে ধরল দুদিকে। আমি আঙুল দিয়ে ওর গুদের পাপড়িদুটোকে দুদিকে টেনে ধরলাম, আর জিভটাকে গুদের মধ্যে চালিয়ে দিলাম। একদম ভেতরে। মেয়েটা ইসসসসসস করে উঠে আমার চুলটাকে খামচে ধরে নিজের গুদের ওপর আমার মাথাটাকে চেপে ধরল। হড় হড় করছে গুদটা। কি ভিষন জল ঝরে চলেছে গুদের থেকে। মিষ্টি ঝাঝালো রস।
হটাৎ মেয়েটা ধড়মড় করে উঠে বসার চেষ্টা করল। এই মেরেছে। মালটার ঘুম ভেঙে গেছে। এতক্ষন বোধহয় স্বপ্ন দেখছিল। ভাবছিল ওর লাভার ওর গুদ চুষছে। শালা, খানকি।
Like Reply
#8
Valo laglo
Like Reply
#9
ঝট করে ওর পায়ের ফাঁক থেকে লাফ দিয়ে বেরিয়ে ওর সামনে গিয়ে দাঁড়ালাম। মুখ থেকে কোন আওয়াজ বের করার আগেই আমার কোমর থেকে ভোজালিটা বের করে ওর গলায় ঠেকিয়ে চাপা স্বরে ধমকে উঠলাম, ‘একবার চেঁচালেই গলায় চালিয়ে দেব। একদম চুপ।মেয়েটা সবে কিছু বলতে যাচ্ছিল, আমার ধমক খেয়ে চুপ করে গেল। মুখটা একেবারে ফ্যাকাশে হয়ে গেছে। শালা এই সব বড়লোকের বিটিদের একবার চমকালেই এরা গুটিয়ে যায়। এটা দারুন সুবিধার। গলায় ভোজালিটা ঠেকিয়ে রেখেই হিসহিসে গলায় প্রশ্ন করলাম, ‘চুদেছিস আগে কখনো?’ মেয়েটা উত্তর না দিয়ে চুপ করে রইল। আবার চাপা গলায় জিজ্ঞাসা করলাম, ‘কি রে, কথাটা কানে গেল না? চুদেছিস আগে কখনো?’ এবার খুব হাল্কা করে ঘাড় নেড়ে না বলল। শালা। মালটা বলে কি? একদম আনকোরা? কিন্তু গুদের থেকে যে ভাবে জল কাটছিল, তাতে তো মনে হয় নতুন খেলোয়াড় নয়। একটা মাই খামচে ধরে বললাম, ‘শালি, ঢপ হচ্ছে? মাগি তোর গুদ থেকে যে ভাবে জল কাটছিল, গুদ, মাই চাটার সময় যে ভাবে উহ আহ করছিলিস, তাতে বেশ বোঝা যায় তোর গুদে ল্যাওড়া ঢুকেছে। ঠিক করে বল, নয়তো এই ভোজালিটা তোর গুদের মধ্যে ঢুকিয়ে দেব।ভয়ে মেয়েটা কেঁপে উঠল। তাড়াতাড়ি ঘাড় নেড়ে বলল, ‘না, না। প্লিজ ওটা কোরো না। হ্যা। একবার মাত্র করেছিলাম। বিশ্বাস কর।মনে মনে হেসে ফেললাম আমি। একটু চাপ দিতেই আসল কথাটা বেরিয়ে গেল। হাতের ধরা মাইটাকে চটকাতে চটকাতে বললাম, ‘তখন আরাম পেয়েছিলিস?’ চুপ করে রইল উত্তরে। আবার তাড়া লাগালাম, ‘কি রে মাগী, কি জিজ্ঞাসা করলাম? আরাম পেয়েছিলিস?’ মেয়েটা ঘাড় নিচু করে একবার মাথা হেলিয়ে হ্যা বলল। এবার মাইটা ছেড়ে প্যান্টের চেন খুলে নিজের ইঞ্চি ল্যাওড়াটা বের করলাম। সেটা নিয়ে ওর হাতে ধরিয়ে দিয়ে বললাম, ‘যাকে দিয়ে মারিয়েছিলিস তারটা কি এরকম বড় আর মোটা ছিল?’ হাত থেকে বাঁড়াটা ছেড়ে দিয়ে সিটিয়ে গেল মেয়েটা। আমি ধমক দিয়ে বললাম, ‘এই বোকাচুদি, বাঁড়াটা হাত থেকে ছেড়ে দিলি কেন? বল, সেটা এটার মত ছিল?’ বলে আবার ওর হাতে বাঁড়াটা ধরিয়ে দিলাম। এবার আর ছেড়ে দিলনা। নরম হাতের মুঠিতে ধরে রইল বাঁড়াটাকে। আহ। কি আরাম লাগছে আমার ওর হাতের মধ্যে আমার বাঁড়াটা দিয়ে। খুব আস্তে মাথা নেড়ে না বলল। আমি বললাম, ‘কেমন ছিল সেই মালটা?’ উত্তরে নীচু গলায় বলল, ‘এর থেকে অনেক ছোট।গর্বে বুকটা ভরে উঠল আমার। আমি ওর হাতের মধ্যে বাঁড়াটা রেখে মুখটা নামিয়ে নিয়ে এলাম ওর মাইয়ের ওপর। একটা বোঁটা মুখের মধ্যে তুলে নিয়ে চুষতে লাগলাম। মেয়েটা আমার বাঁড়াটা হাতে নিয়ে চোখটাকে চেপ্পে বন্ধ করে বসে মাইতে চোষন খেতে লাগল। মুখ কিছু বলার উপায় নেই ওর, কারন তখনও ওর গলায় ভোজালিটা ধরে রেখেছি। আমি একবার ওর এই মাইটা, আবার পরক্ষনেই অন্য মাইটা পালা করে চুষতে লাগলাম। একটু পরই কানে আসতে লাগল মেয়েটার অল্প অল্প আহহহহহহহ উম্মম্মম্মম্ম আওয়াজ। মনে মনে হাসলাম। মালটার ভালই লাগছে। গলার থেকে ভোজালিটা নামিয়ে নিয়ে বিছানার দিকে ছুড়ে ফেলে দিলাম। আর লাগবে না ওটা। এতক্ষনে গরম খেয়ে গেছে। একবার যখন চুদেছে, তখন চোদার মর্ম জানে। হাতটাকে ওর গুদের কাছে নিয়ে গিয়ে গুদের চেড়ায় রাখলাম। তারপর মাইয়ের বোঁটাটায় দাঁত দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতে দিতে গুদের কোঠটার ওপর আঙুল দিয়ে নাড়াতে লাগলাম। মেয়েটা ওওওওওওওওওওও ম্মম্মম্মম্মম্মম্মম্মম করে সিটিয়ে উঠে পাদুটোকে আরো ফাঁক করে দিল। সেই সুযোগে আমি একটা আঙুল নিয়ে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম পচ করে। রসে দেখি হড়হড়ে হয়ে উঠেছে গুদটা। বাহ। দারুন কামবেয়ে মেয়ে তো? এত কিছুর মধ্যেও একটু চোষন খেতেই গুদের জল খসাতে শুরু করে দিয়েছে? এবার ভালো করে আঙলি করতে থাকলাম গুদটাকে। আর সেই সাথে মাইগুলোকে নিয়ে সবলে টিপে ধরে চুষতে থাকলাম চোঁ চোঁ করে। ছটফট করে উঠল মেয়েটা। এবার বেশ জোরে জোড়ে আহহহহহহহহ আহহহহহহহ করতে লাগল। আমার হাতের চেটোয় ঝরঝর করে জল পড়তে লাগল। বুঝলাম, মেয়েকে চুদে দারুন সুখ। ওস্তাদ যদিও বলেছিল যে অপরেশনের সময় মাগীদের থেকে দূরে থাকতে, কিন্তু এরকম মাল পেয়ে কি করে না চুদে ছেড়ে যাই?
Like Reply
#10
ওকে ছেড়ে উঠে দাড়ালাম। আস্তে আস্তে নিজের পরনের প্যান্টটা খুলে নিলাম। ওর মুখের সামনে আমার ল্যাওড়াটা মাথা দোলাচ্ছে। মেয়েটা একদৃষ্টে ওটার দিকে তাকিয়ে আছে। নাক দিয়ে বড় বড় নিঃশ্বাস ফেলছে। বোধহয় এতবড় মোটা বাঁড়া জীবনেও দেখেনি। নিজেই খপ করে হাত বাড়িয়ে আমার বাঁড়াটাকে হাতের মধ্যে ধরে নিল। নিয়ে সোজা মুখের মধ্যে চালান করে দিল। ওহহহহহহহহ। কি গরম মুখের মধ্যেটা ওর। আর জিভটা একদম ভেলভেটের মত মোলায়েম। উফফফফফফ। কি আরাম। শালা কোন খানকি আমায় আজ পর্যন্ত এরকম আরাম দেয়নি। চোষ মাগী চোষ। ভালো করে চোষ। কি দারুন মাথা নেড়ে নেড়ে চুষছে ল্যাওড়াটাকে। যতটা সম্ভব মুখের ভেতরে পুরে নেবার চেষ্টা করছে। ইসসসস। এই বড়লোকের বেটিগুলো বাঁড়া চোষায় দেখছি এক্সপার্ট। আমিও কোমর নাড়িয়ে ওকে মুখচোদা করতে থাকলাম। আহহহহহহহ। আর বেশিক্ষন চোষালে মাল বেরিয়ে যাবে। চুদতে পারবো না। জোড় করে মুখের মধ্যে থেকে বাঁড়াটাকে বের করে নিলাম। একটা চক করে শব্দ হল বাঁড়াটা বেরিয়ে আসতে। চোখে জিজ্ঞাসা নিয়ে আমার দিকে তাকালো মেয়েটা। আমি হেসে বললাম, ‘পরে আর একবার চুষতে দেব। এখন তোকে চুদবো আমি।

শালা, দ্বিতীয়বার আর কিছু বলতে হলনা মালটাকে, ফিক করে হেসে নিজেই নাইটিটা গা থেকে খুলে ছুড়ে ফেলে দিল বিছানায়। দুপা ছড়িয়ে শুয়ে পড়ল। খুব পছন্দ হয়েছে বাঁড়াটা। আমি ল্যাওড়াটাকে হাত দিয়ে ধরে ওর পায়ের ফাঁকে বসে গুদের ওপর সেট করে নিলাম। মেয়েটা আরো খানিক পাদুটোকে ছড়িয়ে দিয়ে আমার সুবিধা করে দিল। আমি কোমরটাকে এগিয়ে নিয়ে চাপ দিলাম। বাঁড়ার মুন্ডিটা পক করে ঢুকে গেল গুদের মধ্যে। মেয়েটা আরামে আহহহহহহহহহ করে উঠল। হাত বাড়িয়ে আমার কাধটাকে খামচে ধরল। আঙুলের বড় বড় নখগুলো গেঁথে গেল কাঁধে। যাকগে। কিছু বলব না। আরএকটু চাপ দিলাম। প্রায় ইঞ্চি দুয়েকের মত আরো সেদিয়ে গেল ভেতরে। মেয়েটা উম্মম্মম্মম্মম্মম করে গুঙিয়ে উঠল। কাঁধের ওপর নখের চাপ আরো একটু বাড়লো। আমি কোমরটাকে পেছনের দিকে পেছিয়ে নিয়ে এলাম। বাঁড়ার মুন্ডিটা শুধু লাগানো রইল গুদের সাথে। আর তারপরই কোমর হেলিয়ে দিলাম একটা রাম ঠাপ। একদম গোড়া অবধি ঢুকে গেছে বাঁড়াটা ভেতরে। গুদের দেওয়ালের পেশি দিয়ে কামড়ে ধরেছে বাঁড়াটাকে। ওওওওওওওওওওওওওও মাআআআআআআআআআআ বলে চিৎকার করে উঠল মেয়েটা ঠাপ খেয়ে। আমি সামনের দিকে ঝুকে ওর শরীরের ওপর নিজের শরীরটাকে শুইয়ে দিলাম। নিজের ঠোটটা চেপে ধরলাম ওর ঠোটের সাথে যাতে ওর মুখদিয়ে বেশি জোরে না আওয়াজ বেরুয়। বাঁড়াটাকে ওভাবেই গেঁথে রেখে একটা মাই হাতের মুঠিতে টিপে ধরলাম। আয়েশ করে টেপতে থাকলাম সেটাকে। আস্তে আস্তে মেয়েটা স্বাভাবিক হয়ে এল। দুহাত দিয়ে আমার পিঠটাকে জড়িয়ে নিজের শরীরের সাথে চেপে ধরল। নরম মাইগুলো চেপ্টে গেল আমার ছাতির সাথে। আমার ঠোটটা টেনে নিল নিজের মুখের মধ্যে, চুষতে থাকল সেটা। নিজের নরম মখমলের মত পা দুটোকে কাচি মেরে আমার কোমরের দুপাশ থেকে জড়িয়ে ধরল। আমি বুঝলাম, মাল তৈরী ঠাপ খাবার জন্য। আমি আবার কোমরটাকে খানিক তুলে মারলাম আরএক ঠাপ। এবার মেয়েটা চোখ বন্ধ করে আরামের আহহহহহহহহ করে শিৎকার করে উঠল। ধীরে ধীরে স্পিড বাড়াতে শুরু করলাম ঠাপের। মেয়েটা আমার ঠোট চোষা বন্ধ করে দিয়ে বলে উঠল, ‘ওউউউউ কি আরাম হচ্ছেএএএএএএএএএ। ইসসসসসসসস। কি ভালো করছো তুমিইইইইইইইইই। করো। আমায় করো। আরো জোরে জোরে করো না! আহহহহহহহহহ, আমার শরীরটা কেমন করছেএএএএএএএএএএ।কি সব ইংরেজিতে কামিং না কি একটা বলতে বলতে নীচ থেকে গুদটাকে আমার দিকে তুলে তুলে ধরতে লাগল, আর গুদের পেশি দিয়ে আমার বাঁড়াটাকে প্রানপনে কামড়ে ধরতে লাগল। আমি ঠাপাতে ঠাপাতে বললাম, ‘মাগী, কি করো করো বলছিস। ঠিক করে বল কি চাইছিস, নয়তো আমি উঠে পড়ছি।উঠে পড়ছি শুনে কঁকিয়ে উঠল মেয়েটা। আমায় দুহাত দিয়ে জড়িয়ে ধরে আমার ঘেমো গাল চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগল। আদো আদো গলায় বলতে লাগল, ‘ঊফফফফফফ, চোদ আমায়। বুঝেছ, আমায় চোদ। আমার গুদে তোমার বাঁড়াটা দিয়ে চোদ। ফাটিয়ে দাও আমার গুদটা। আহহহহহহ। কি আরাম দিচ্ছ। আমার লাভারও কোনদিন আমায় এত ভালো করে চুদতে পারেনি। ইসসসসসসস। আজ সারা রাত ধরে তুমি আমার গুদে তোমার ওই মুশল বাঁড়াটা ভরে ঠাপাও। উফফফফফফ। মাগো। কি আরাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
রকম একটা বড়লোকের সুন্দরী মেয়ের মুখে চোদা, গুদ, বাঁড়া শুনে আমার অবস্থা ততক্ষনে খারাপ হয়ে গেছে। ইসসসসসস। শালা, এদের মুখে খিস্তি শুনতে এত ভালো লাগে জানা ছিল নাতো? ওর মুখের এই সব কথা শুনে বাঁড়ার মাথায় মাল এসে জমা হতে শুরু করে দিয়েছে। বাঁড়ার মুন্ডিটা যেন আরো ফুলে মোটা হয়ে গেছে। আমি পাগলের মত ঠাপাতে লাগলাম। বুঝতে পারছি, আর বেশিক্ষন আমার পক্ষে মাল ধরে রাখা সম্ভব হবে না। মেয়েটা ঠাপ খেতে খেতে আবার আমার পিঠে নিজের নখ বিঁধিয়ে দিল। দাঁতে দাঁত চেপে গোঁগোঁ করে উঠল। বাঁড়ার গা বেয়ে তখন ওর গুদের থেকে গরম রস ঝরছে। আমায় প্রানপনে চেপে নিয়েছে শরীরের সাথে। আমিও আর দুচারটে ঠাপ মেরেই ঠেসে ধরলাম বাঁড়াটাকে গুদের মধ্যে। ঝলকে ঝলকে মাল ছিটকে পড়তে থাকল ওর গুদের দেয়ালে। তার আনন্দে গুদটা দিয়ে আমার বাঁড়াটাকে কামড়ে ধরতে লাগল। মুখে উম্মম্মম্মম্মম্মম্মম্মম আহহহহহহহহহহহহহ ইসসসসসসসসসস করে চিৎকার করে যেতে থাকল। শালা বাপের জন্মেও এমন চোদন খায়নি মালটা। এবার দম নিয়ে মালটাকে আবার রসিয়ে রসিয়ে চুদতে হবে। বড়লোকদের মত কোলে নিয়ে চুদবো মালটাকে, সেই একবার যেমন ব্লু ফ্লিমে দেখেছিলাম।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#12
হটাৎ পিঠের ওপর একটা অসহ্য যন্ত্রনা অনুভব করলাম। আহহহহহহ। এটা আবার কি? মাল খসানোর আরাম তো বাঁড়ার মাথায় হচ্ছে। পিঠে কিসের যন্ত্রনা? উহহহহহহহহহহহহহহ। আবার জ্বলে গেল পিঠটা। কোন রকমে ঘাড় ঘুরিয়ে পেছন দিকে দেখার চেষ্টা করলাম। দেখি একটা লোক। আমারই ভোজালিটা হাতে নিয়ে দাঁড়িয়ে আছে। ভোজালির গা থেকে কি যেন লাল লাল টপটপ করে ঝরে পড়ছে। লোকটার হাতটা ওপরের দিকে উঠল। নেমে এল আমার পিঠের ওপর। উফফফফফফফফফ। আবার অসহ্য ব্যথা। বানচোদ। লোক টা আমার ভোজালি নিয়ে আমাকেই কোপাচ্ছে।

কানে এল লোকটা চিৎকার করে কি সব বলছে, ‘শুয়োরের বাচ্ছা, আমার পরির মত মেয়েটাকে রেপ করলি। পরের মাসে মেয়েটার বিয়ে আর তুই ওর সর্বনাশ করলি। আজ তোকে শেষ করে দেব।সারা শরীর রক্তে ভেসে যাচ্ছে আমার। আমার শরীরের নীচে মেয়েটা কিছু বলার চেষ্টা করছে। কিন্তু কে শোনে কার কথা। লোকটা উপর্যপরি কুপিয়ে চলেছে চেঁচাতে চেঁচাতে। আস্তে আস্তে আমার মধ্যে কেমন একটা নিস্তেজ ভাব চলে আসছে। সারা শরীরে একটা অসহ্য যন্ত্রনা ছড়িয়ে পড়ছে। আমি বলার চেষ্টা করলাম তবুও, ‘আমি জোর করে কিছু করিনি। আপনার মেয়েই আমায় চুদতে বলেছিল।ওফ। আবার কোপ। এবার তলপেটে। সব চোখের সামনে ধীরে ধীরে কেমন অন্ধকার হয়ে আসছে। মাথার মধ্যে তখন ওস্তাদের কথাটা বাজছে, ‘অপরেশনের সময়.....
______________________________
Bourses Braque




[+] 4 users Like ddey333's post
Like Reply
#13
বড়ো লোকের বেটি লো লম্বা লম্বা চু....... ওহ নো ভোজালি RIP Angel
Like Reply
#14
ওস্তাদ বলেছিল... যথার্থ নামকরণ.... গল্পটার সাথে পুরো খাপ খায়।

একটা প্রশ্ন ছিল --- আপনার তো প্রিয় লেখক এই বোরসেস দা। তা এই Bourses braque নামের মানে কি  ? কোথা থেকে এই নাম এলো ?

রেপুর কোটা শেষ হয়ে গেছে। তাই দিতে পারলাম না। কালকে মনে করে দিয়ে দেবো...

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#15
ওস্তাদের উপদেশ ভুলে গিয়ে সুন্দরী করছিলে ভোগ?
অনেক মজা নিয়েছো বাবু.. এবার খাও ভোজলির কোপ!
Like Reply
#16
(19-09-2021, 01:02 PM)Baban Wrote: ওস্তাদের উপদেশ ভুলে গিয়ে সুন্দরী করছিলে ভোগ?
অনেক মজা নিয়েছো বাবু.. এবার খাও ভোজলির কোপ!

Lotpot Lotpot Lotpot Mast Mast Mast
[Image: 20220401-214720.png]
Like Reply
#17
দিয়ে দিলাম রেপু  happy banana happy

❤❤❤
[Image: 20220401-214720.png]
Like Reply
#18
আমার খুব প্রিয় মনের কাছের বন্ধু এই বোরসেস দাদা ,
অনেক পুরোনো জানাশোনা , ব্যস্ত আছে তাই আসতে পারছে না ..
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#19
(19-09-2021, 10:01 PM)ddey333 Wrote: আমার খুব প্রিয় মনের কাছের বন্ধু এই বোরসেস দাদা ,
অনেক পুরোনো জানাশোনা , ব্যস্ত আছে তাই আসতে পারছে না ..

মানে বোরসেস দা ফিরবেন। সত্যি খুব আনন্দিত হলাম খবরটা শুনে। একটু আড্ডা দেওয়া যাবে... কিছু শেখা যাবে.....

❤❤❤
[Image: 20220401-214720.png]
[+] 1 user Likes Bichitro's post
Like Reply
#20
Ei golpota poresilam 'noctochor' namey kothay jeno
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)