Thread Rating:
  • 14 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বিস্ফোরণ by ayansengupta
#1
বিস্ফোরণ

আমার এই লেখার নাম বিস্ফোরণ দিলাম তার মূল কারণ হল এই লেখার মাধ্যমে আমি পাঠকবর্গকে জানাতে চাই কিভাবে আমার তথাকথিত সতী-সাধ্বী ধর্মপরায়ণা স্ত্রী গত তিন বছরের মধ্যে খুব দ্রুত একজন লিঙ্গ বুভুক্ষু খানকি মাগীতে পরিণত হয়েছে। সামাজিক নিয়ম কানুন এর চাপে বহুদিন ধরে অবদমিত তার তীব্র যৌন ইচ্ছা সামান্য উস্কানির আগুনেই বিস্ফোরিত হয়ে তাকে ঠেলে নিয়ে গেছে অবাধ যৌনাচারের চরম উচ্চতায়।

ভাবতে খুব অবাক লাগে, আমার যে বউ বিয়ের সময় কুমারী ছিল আর মাত্র তিন বছর আগে অবধি শুধু মাত্র আমার সঙ্গেই যৌন সম্পর্কে লিপ্ত ছিল, বর্তমানে আমার সেই বউ এর গুদে নয় নয় করে সতেরো জন পর-পুরুষের বির্জ পতিত হয়েছে (মানে আমার জানা এরকম)। অথচ এক সময় আমার বউ যে কোন অন্য পুরুষের সামান্য অভদ্র আচরণেই বিরক্ত হত আর তাদের এড়িয়ে চলত। তিন বছর আগে অবধি আমার বউ কখন কোন উত্তেজক পোষাক যেমন হাতকাটা বা বেশি করে পিঠকাটা ব্লাউস বা সালোয়ার কামিজ পারেনি। আর এখন, ............।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যাক সে কথা, আগে আমার কথা একটু বলে নিই। আমি ও আমার স্ত্রী বর্ধমান শহরে একটি ছোট অথচ সুন্দর ফ্ল্যাটে থাকি। আমি ও আমার বউ দুজনেই মাঝারি উচ্চতার এবং ফর্সা। আমার চেহারা মাঝারি হলেও আমার বউ একটু মোটার দিকেই। বিশেষ করে তার বুক আর পাছা বেশ বড়। তার ওপর আমার বউয়ের পেটেও বেশ দুমুঠো পরিমাণ চর্বি আছে। একটু মোটা হলেও আমি লক্ষ করেছি যে অনেক পুরুষই আমার স্ত্রীর দিকে বেশ লোলুপ চোখেই তাকায়। আমাদের আট বছর বিয়ে হয়েছে কিন্তু কোন সন্তান হয়নি। তিন বছর আগে অবধি আমি মনে করতাম যে সন্তান না হবার জন্যে হয়ত আমিই দায়ী, কিন্তু গত তিন বছর ধরে বিভিন্ন বয়সের, বিভিন্ন বর্ণের বহু পুরুষের প্রচুর পরিমাণ ঔরসেও আমার স্ত্রী গর্ভবতী হয়নি। আমি বেশ বড় চাকরি করি বলে আমাদের অর্থনৈতিক অবস্থা যথেষ্ট ভাল।আমাদের বিয়ের পর থেকেই আমরা খুব বেড়াই। আর সাধারণত আমরা হয় বিমানে নয়ত ট্রেনের এসি প্রথম শ্রেণীতে ভ্রমণ করি। ঘটনার শুরু এরকমই এক ট্রেন ভ্রমণের থেকে। প্রায় তিন বছর আগের সেদিনের (থুড়ি, রাতের ) সমস্ত ঘটনা আজও আমার চোখের সামনে পরিষ্কার ভাবে ভেসে ওঠে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
Please continue...............waiting for update.
[+] 1 user Likes RANA ROY's post
Like Reply
#4
Excellent starting. Bring up Mus lim characters!
Like Reply
#5
আরেকটু এগোলাম
সেবারে আমরা আরাকু – ভাইজাগ যাচ্ছিলাম, তবে অন্যান্য বারের মত বর্ধমান থেকে ট্রেন না ধরে আমার শ্বশুরবাড়ি মালদা থেকে মুজফফরপুর – যশবন্তপুর এক্সপ্রেস এ উঠেছিলাম। ট্রেন প্রায় তিন ঘণ্টা লেট ছিল। বেশীরভাগ ক্ষেত্রে আমরা দুই বার্থ এর কূপ এ সীট পেলেও সেবারে স্টেশনে এসে দেখলাম আমাদের সীট চার বার্থ এর কূপ এ পড়েছে। আরক্ষণ তালিকায় দেখলাম আমাদের কূপ এ আমরা ছাড়া আর দুজন লোকের সীট পড়েছে যাদের বয়স দেওয়া ছিল ৫৩ ও ৫১। একজন ছিল এস খান আর আরেকজন আর মিশ্র, আর দুজনেরই দেখলাম রিজার্ভেশন রায়েছে বারাউনি থেকে CHE নামের একটা স্টেশন পর্যন্ত। আমি প্রথমে একটু বিরক্ত হলাম এই ভেবে যে এতটা পথ বউকে নিয়ে দুদুটো অবাঙালী লোকের সঙ্গে যেতে হবে। কিন্তু আবার এটা ভেবে আস্বস্ত হলাম যে লোক দুটো বেশ বয়স্ক, ফলে আমার বউ এর প্রতি আকৃষ্ট হবেনা আর বউও অসস্তিতে পড়বেনা। আমি সেই সময় ভাবতেও পারিনি যে আর মাত্র কয়েক ঘণ্টার মধ্যে আমার দুটো ধারণাই ভুল প্রমাণিত হবে আর আমার বউয়ের প্রকৃতিও আমূল বদলে যাবে।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#6
যে ট্রেন বিকেল চারটার সময় মালদা থেকে ছেড়ে যাবার কথা সেই ট্রেন মালদাতে এসেই পৌঁছল সন্ধে সোয়া সাতটার সময়। আমরা ট্রেন এ উঠে আমাদের ‘সি’ কুপের সামনে গিয়ে দেখলাম ভেতর থেকে দরজা বন্ধ তবে নক করতেই ভেতর থেকে দরজা খুলে দেওয়া হল। আমি আমার স্ত্রীকে নিয়ে আর আমাদের তিনটে ব্যাগ নিয়ে ভেতরে ঢুকলাম। দেখলাম কূপের একদিকের উপর আর নীচের দুটো বার্থ খালি রয়েছে। নীচের বার্থটার জানলার দিকে আমার বউকে বসিয়ে দিলাম আর ব্যাগ গুলো বার্থ এর মাঝখানে রেখে আমি দরজার দিকে বসলাম। আমার বউকে বললাম যে টিকিট টা ঠিকঠাক আছে কিনা একবার চেক করে নিতে। সুমনা মানে আমার বউ বলল যে সব ঠিক আছে। এবার আমি উলটো দিকের বার্থ এ বসা লোক দুটোকে লক্ষ করলাম। দুজনেরই মাথায় কাঁচা-পাকা চুল, দুজনের চেহেরাই মনে হল বেশ বলিষ্ঠ ও পেশীবহুল। ওদের মধ্যে একজন ছিল ফরসা আর আরেক জনের রং ছিল একটু ময়লা ময়লা। তবে দুজনেই মনে হল আমার চাইতে বেশী লম্বা। এর মধ্যে যে কালো তার উচ্চতা একটু বেশী মনে হল। ফরসা লোকটার সাঙ্গে আমার চোখাচুখি হওয়াতে একটু সৌজন্য মূলক হাসি হাসল। তারপর আমি কালো লোকটার দিকে চোখ ফেরাতে দেখলাম যে সে আমার বউ এর দিকে দেখছে। আমি একটু ঘাড় ঘুরিয়ে দেখলাম আমার বউ জানলার কাচ দিয়ে বাইরে দেখছে। কিন্তু আরও লক্ষ করলাম যে আমার বউয়ের সালোয়ার – কামিজের ওড়না টা একটু সরে যাবার ফলে আমার বউয়ের সুগভীর স্তন বিভাজিকার ওপরের দিকের কিছুটা উন্মুক্ত হয়ে গেছে আর কালো লোকটা লোলুপ চোখে সেটা উপভোগ করছে। আমি একটু ক্ষুব্ধ হলাম কিন্তু এটাও মনে হল যে আমার বউয়ের বুক দুটো সুবিশাল হবার ফলে কোন ব্লাউস বা সালোয়ার দিয়েই সেটা সম্পূর্ণ ঢাকা পড়েনা তাই যদি ওড়না বা শাড়ীর আঁচল একটুখানি সরে যায় তাহলেই আমার স্ত্রীর লোভনীয় বুকের খাঁজটা দেখা যায়। আর তার ফরসা নরম বুকের ওপর হাল্কা নীল শিরার বিন্যাস যে কোন পুরুষ মানুষকেই আকৃষ্ট করবে।

[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
তবুও হয়ত আমার চোখের দৃষ্টিতে কোন ক্ষোভ ফুটে উঠেছিল আর তাই দেখলাম যে লোকটা ফরসা, সে কনুই এর গুঁতো দিয়ে কালো লোকটাকে সাবধান করল আর সে ধরা পড়ে গিয়ে আমার দিকে তাকিয়ে বোকা হাসি হাসল। আমার ইচ্ছে হলেও বউকে ওড়নাটা ঠিক করতে বোললামনা। কারণ সেটা করলেই আমার বউ ওই কালো লোকটার ওপর রেগে যেতো আর এতটা যাত্রাপথ কারণে অকারণে ওই লোকটার সঙ্গে খারাপ ব্যবহার করত। আর তাছাড়া একবার ধরা পড়ার পর ময়লা রঙের লোকটা আর আমার বউ এর বিভাজিকার দিকে দেখছিলও না। যা হোক এরপর ট্রেন ছেড়ে দিল। আমার মাথায়ও একটা দুষ্ট বুদ্ধি খেলে গেল। আমি ভাবলাম যে কালো লোকটা আমি দেখছি বলে এখন আর আমার বউ এর খাঁজ এর দিকে দেখচে না। কিন্তু আমি খেয়াল না করলেই আবার নিশ্চয়ই ওর পাপী চোখের নজর আবার আমার বউয়ের কিছুটা উন্মুক্ত লোভনীয় স্তন বিভাজিকার উপর নিবদ্ধ হবে। আমি ঠিক করলাম যে কিছু একটা পড়ার ভান করতে হবে। কিন্তু খবরের কাগজ আমার বউএর হ্যান্ডব্যাগে ছিল আর আমি আমার বউকে সজাগ করতে চাইছিলামনা। কারন সে সজাগ হয়ে একটু আধটু নড়ে চড়ে বসলে যদি ওড়নাটা সরে গিয়ে লোভনীয় খাঁজটা ঢাকা পড়ে যায় তবে আমার পুরো প্ল্যানটাই মাঠে মারা যাবে। তাই আমার বউ কে কোন রকম ডিসটার্ব না করে আমি আমার ব্যাগ থেকে ট্রেন্স – অ্যাট – এ – গ্ল্যান্স টা বের করে দেখতে রইলাম। আমি আস্তে করে বার্থের পেছনদিকে একটু হেলে গেলাম আর ট্রেন্স – অ্যাট – এ – গ্ল্যান্স টা এমন ভাবে চোখের সামনে ধরলাম যাতে মনে হয় যে আমি শুধু বইটাই মন দিয়ে দেখছি। এর পর আস্তে আস্তে আমি বইটাকে এমন ভাবে চোখের সামনে অ্যাডজাস্ট করলাম যাতে আমি বইএর ফাঁক দিয়ে লোকদুটোর মুখ দেখতে পাই কিন্তু লোকদুটো হঠাৎ বুঝতে না পারে যে আমি ওদের লক্ষ করছি। আমি দেখি কি যেই আমি বইয়ে মনোনিবেশ করেছি অমনি কালো লোকটাও আমার বউয়ের খাঁজ দেখতে লেগেছে। ফর্সা লোকটার দিকে দেখি ও বাবা! এতো আরও নোংরা কামার্ত দৃষ্টিতে আমার বউ এর খাঁজ দেখচে। এরপর ওরা দুজনে চোখে চোখে কি একটা ইশারা করল আর দেখলাম যে ফর্সা লোকটা একটা নোংরা হাসি সহ সম্মতি সুচক মাথা নাড়াল। আমার কি রকম যেন একটু ভয় ভয় করতে লাগল। আমি ভাবলাম যে যদিও লোক দুটো বয়স্ক, তবুও যথেষ্ট বলশালী। ওরা আবার আমাকে বেঁধে রেখে বা মেরে আমার বউকে ;., কোরে দেবেনাত? আমার বুকের ভেতরটা কেমন যেন কেঁপে উঠল। সেই সময় আমার মনের কোন গোপন কোণেতেও এই ধারণা আসেনি যে আর ঘণ্টা তিনেকের মধ্যেই আমার চোখের সামনেই ওই কুপের মধ্যেই লোক দুটো আমার বউ এর পূর্ণ সম্মতিতে তার গুদ ওদের ঔরসে পরিপূর্ণ কোরে দেবে আর আমিও সেটা দেখে রেগে না গিয়ে উলটে যৌনভাবে প্রচণ্ড উত্তেজিত হয়ে পড়বো।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#8
উউউফফ আপনি এমন জায়গায় break দেন। জানি আপনাকে অনেক গল্প পোস্ট করতে হচ্ছে। তবে একটা অনুরোধ ছিল একবারে একটা গল্প সম্পূর্ণ করে আরেকটা পোস্ট করলে হতো না?
Update এর অপেক্ষায় রইলাম।
Like Reply
#9
(27-07-2021, 11:32 PM)Rajaryan25 Wrote: উউউফফ আপনি এমন জায়গায় break দেন। জানি আপনাকে অনেক গল্প পোস্ট করতে হচ্ছে। তবে একটা অনুরোধ ছিল একবারে একটা গল্প সম্পূর্ণ করে আরেকটা পোস্ট করলে হতো না?
Update এর অপেক্ষায় রইলাম।

দাদা , কোনো গল্পই পুরোটা আমার সংগ্রহে নেই যে একবারে দিয়ে দেব ....

ওয়েব আর্কাইভ থেকে  আস্তে আস্তে যখন যতটা উদ্ধার করতে পারছি দিয়ে যাচ্ছি .....
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
আমার বুকের ভেতরটা কেমন যেন ঢিপ ঢিপ করছিল লোক দুটোর কামুক দৃষ্টিতে আমার বউয়ের সুবিশাল স্তন-বিভাজিকার দিকে তাকিয়ে থাকা দেখে। আমি তাই ব্যাপারটা ঘোরাবার জন্যে আমার বউ কে একটু জোরেই ডেকে বললাম “সুমনা চল এক কাজ করি, তুমি একটু হেল্প কর, বড় সুটকেসটা ধরে উপরের বার্থে আপাতত তুলে দিই”। আমার কথা শুনে সুমনা সীট থেকে উঠে পড়ল আর আমি নীচের বার্থের নীচে থেকে বড় ভারী সুটকেস টা নিয়ে একটু উঁচু করে ধরলাম। তারপর সুমনাও একটা দিক ধরে সুটকেসটা আরও উপরে তুলতে থাকল। আমরা দুজনে ধরাধরি করে তুলে সুটকেসটার একটা কোনা উপরের বার্থ উপর ঠেকালাম। সুটকেসটা উঁচু করে ধরে থাকার জন্য আমার বউ ওদের দিকে পিছন ফিরেছিল। আমি মনে মনে হাঁপ ছেড়ে বাঁচলাম এই ভেবে যে লোকদুটো আর আমার বউয়ের খাঁজ দেখতে পাচ্ছেনা। কিন্তু আমি ভুলে গেছিলাম যে আমার বউয়ের পাছাও সুবিশাল আর সেটা সেই সময় তাদের চোখের সামনেই উদ্ভাসিত ছিল। সুটকেসটা যথেষ্ট ভারী থাকায় আমরা তলা থেকে সেটাকে ঠিকমত আপার বার্থের উপরে রাখতে পারছিলামনা। আমি তখন বউকে সেটাকে তলা থেকে ধরে থাকতে বললাম আর আমি বার্থের উপরে ওঠার জন্যে ছোট্ট সিঁড়িটার দিকে এগিয়ে গেলাম। সুটকেসটা ধরে থাকার জন্যে সুমনা একটু বেঁকে দাঁড়িয়েছিল আর ওর হাত দুটো উপর দিকে তোলা ছিল, ফলে আমি সিঁড়িতে উঠতে উঠতে দেখলাম যে ওর ওড়নার ফাঁক দিয়ে সালোয়ারে ঢাকা ডানদিকের মাইটা বেশ অনেকটা দেখা যাচ্ছিল। আমি আড়চোখে দেখলাম লোক দুটো হাঁ করে আমার বউয়ের দিকেই দেখছে। রাগ হলেও ভাবলাম কি আর করা যাবে? আমিতো আর মন্ত্রবলে আমার বউয়ের বড় বড় মাইগুলোকে ছোট করে দিতে পারবনা তাই লোকেও সেগুলো সুযোগ পেলে দেখবেই। আমি এর পরে উপরের বার্থে উঠে গিয়ে বড় সুটকেসটা ঠিক করে রাখার চেষ্টা কোরতে থাকলাম। কিন্তু সুমনার উচ্চতা কম হবার জন্য ঠিক ভাবে ও বড় বাক্সটাকে তুলে ধরতে পারছিলনা। আমি আমার বউকে বললাম সুটকেসটাকে আরও একটু তুলে ধরতে। তখন সুমনা আরও একটু ঘুরে গিয়ে ডিঙি মেরে দাঁড়িয়ে সুটকেসটা আরও তুলে ধরল। আমি উপর থেকে দেখতে না পেলেও বুঝতে পারছিলুম যে সুমনার ডানদিকের মাইটা আরও বেশী পরিমাণে দেখা যাচ্ছিল। আমি নীচের উল্টোদিকে বসা লোকদুটোকে লক্ষ করে দেখলাম ওদের চোখগুলো কামনায় একেবারে চকচক করছিল। আমার কেমন যেন মনে হল একটু যেন বেশী পরিমাণেই চোখগুলো চকচক করছিল। এই সময় হঠাৎ করে আমার বউ সুটকেসটা আরও ভালভাবে তুলে ধরার জন্য একটু ঘুরে গেল আর বাঁদিকের পাটা একটু পিছিয়ে নিয়ে দাঁড়াল। আমি লক্ষ করলাম যেই সুমনা বাঁপাটা একটু পিছিয়ে নিল অমনি লোকদুটোর চোখগুলো অত্যন্ত বেশী চকচক কোরে উঠল। সেই সঙ্গে আরও লক্ষ করলাম ফর্সা লোকটা তার ডান হাত প্যান্টের সামনে অর্থাৎ যেখানে তার বাঁড়াটা রয়েছে সেখানে বোলাচ্ছিল। আর ময়লা রঙের লোকটার প্যান্টের সামনেটাও দেখলাম বেশ উঁচু হয়ে রয়েছে। তার মানে ওরা নিশ্চয়ই আমার বউয়ের এমন কিছু দেখতে পাচ্ছিল যাতে তাদের বাঁড়া খাড়া হয়ে যাচ্ছিল। আমি তখন সবার অগোচরে একটু কায়দা করে নীচের দিকে এমন ভাবে তাকালাম যাতে সুমনার পেছনদিকটা আমার নজরে পড়ে। তাকিয়ে দেখে আমার মনে হল একেই বোধহয় বলে ‘যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধে হয়’। আমি সুমনাকে ডেকে উপরে বড় সুটকেসটা এই জন্যই তুলতে চাইলাম যাতে লোকদুটোর কামার্ত নজর আমার বউয়ের উপর থেকে অন্যদিকে ঘোরে। কিন্তু ভাগ্যের এমনি পরিহাস যে তাদের নজর আরও বেশী করে সুমনার দিকে এসে পড়েছিল। সুমনা ঘুরে দাঁড়িয়ে বাঁপাটা একটু পিছিয়ে নেবার ফলে ওর কামিজের ঢিলা কাপড় দুপায়ের ফাঁকে এমন ভাবে ঢুকে গেছিল যে সেটা আমার বউয়ের বিশাল মাংসল পাছার খাঁজেও ঢুকে যায়। আর সুমনার গাঁড় মাত্রাতিরিক্ত বড় হবার জন্য পাছা দুটো লোভনীয় ভাবে লোক দুটোর চোখের সামনে পরিস্ফুটিত হয়ে উঠেছিল। আর তাই লোক দুটো কামার্ত চোখে আমার বউয়ের গুরু নিতম্ব উপভোগ করছিল।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#11
Awesome.................
Like Reply
#12
অনেক ধন্যবাদ.. দ্রুত আপডেট দিয়েন
Like Reply
#13
প্রসঙ্গত বলে রাখা ভাল যে আমার বউ সেই সময় পর্যন্ত সামাজিক ভাবে অত্যন্ত রক্ষণশীল এবং সতী সাধ্বী থাকলেও আমার সঙ্গে যৌনতার ব্যাপারে সে কিন্তু খুবই আগ্রহী এবং অ্যাডভেঞ্চারাস ছিল। তাই আমাদের যৌনজীবনে আমরা বহুরকম পরীক্ষা – নিরীক্ষা করেছি। আমরা প্রায়ই ৬৯ করতাম এবং দুজনের কামরস স্খলন না হওয়া পর্যন্ত টা চালিয়ে যেতাম। আমার বউ আমার বীর্য খেতে খুব পছন্দ করত। অবশ্য এখন জেনেছি যে ও শুধু আমার নয় যে কোন পুরুষের বীর্যই খেতে পছন্দ করে। ওর মাসিকের সময় হয় আমি ওকে মাইচোদা করতাম নয় ও আমার বাঁড়া চুষে আমার বীর্যপতন ঘটাত। অনেক পানু ছবিতে দেখতাম মেয়েরা মুখে বীর্য নিলেও সাধারণত তা বাইরে বের করে দিত কিন্তু আজ পর্যন্ত কক্ষনো সুমনাকে দেখিনি একবার মুখে বীর্য নিলে তা না খেয়ে বাইরে ফেলে নষ্ট করতে। আমার মনে হয় আমি এব্যাপারে বেশীরভাগ সাধারন বাঙালী পুরুষের তুলনায় অনেক ভাগ্যবান। আমি আমার বউয়ের পোঁদেও অনেকবার বীর্যস্খলন ঘটিয়েছি, আর সুমনাও আমাকে দিয়ে তার গাঁড় মারাতে খুব একটা অপছন্দ করতনা। সত্যি কথা বলতেকি, আমার বউয়ের মাই আর পোঁদ দুটোই খুব বড়, মাংসল এবং নরম হবার জন্য ওর গুদ মারার থেকে আমার ওকে মাইচোদা করতে বা ওর গাঁড় মারতে বেশী ভাল লাগে। যা হোক আবার ফিরে আসি। আমার সেদিন ট্রেনে তখন লোক দুটোর ওপর রাগ হলেও তা চেপে রেখে সুটকেসটা উপরের বার্থের ভেতরের দিকে ঠিক করে রেখে নীচে নেমে এলাম। সুমনাও দেখলাম আবার জানলার ধারে গিয়ে বসেছে আর এবার ওড়নাটা ঠিক করে নেবার জন্য আর ওর স্তনবিভাজিকা সামনের দুটো লোকের চোখে দৃশ্যমান হচ্ছিলনা। আমি তখনকার মত নিশ্চিন্ত হয়ে খবর কাগজে মননিবেশ করলাম।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
poka64


তোমার বউয়ের মাই পাছা
চোখ দিয়ে মেপে
ঘুমিয়ে ছিল বাড়া আমার
উঠিয়াছে সে ক্ষেপে
Like Reply
#15
ফিরে যাই সেদিন রাতের সেই সি ফার্স্ট ক্লাস কূপে যেখানে আমি আর আমার বউ সুমনার সঙ্গে আরও দুজন মাঝবয়সী লোকও উপস্থিত ছিল চলন্ত সেই রাতের ট্রেনে লোক দুটো আমার বউয়ের দিকে না দেখলেও করিডোর দিয়ে যারাই এদিক ওদিক যাচ্ছিল তারাই উঁকি দিয়ে আমার বউকে দেখে যাচ্ছিল আগেই বলেছি যে আমার বউ তত সুন্দরী নয় তাই তারা যে উঁকি দিয়ে আমার বউএর বিশাল মাই বা গাঁড় দেখছিল সে ব্যাপারে আমি নিশ্চিত ছিলাম আমি একটু বিরক্ত বোধ করছিলাম আর তাই ফর্সা লোকটার দিকে তাকিয়ে বললামআগর আপকে কো কোই পরিশানি না হো তো কেয়া ম্যায় দরওয়াজা বন্ধ কর সাকতি হু? “লোকটা তার উত্তরে হেসে বললনা না আপনি অবশ্যই দরজা বন্ধ করতে পারেন, আর আমাদের সঙ্গে হিন্দিতে কথা বলার দরকার নেই লোকটার মুখে পরিষ্কার বাংলা শুনে আমি একটু ভ্যাবাচাকা খেয়ে গেলুম আর সুমনাও দেখি লোকটার মুখে বাংলা শুনে এদিকে ঘুরে তাকিয়েছে লোকটা একটু স্মিত হেসে প্রথমে সুমনার দিকে তারপর আমার দিকে তাকিয়ে বললআমি বাঙালী না হলেও কলকাতাতে পড়াশোনা করার সুবাদে বাংলাতা ভালই বুঝি আর তো হাওড়া শিবপুরের খাঁটি বাঙালী লোকটা আরও বললআমি রঘুনাথ মিশ্র আর সেলিম খান বলে ফর্সালোকটা কাল লোকটা দুজনেই আমাদের হাতজোড় কোরে সৌজন্য মূলক নমস্কার জানাল আমি সুমনা তাদের প্রতিনমস্কার জানালাম আমি বললামআর আমি অয়ন সেনগুপ্ত আর ইনি আমার স্ত্রী সুমনা এর পর হঠাৎ সুমনা হাসি মুখ কোরে বললআপনারাও কি আমাদের মত বেড়াতে যাচ্ছেন নাকি?” উত্তরে কাল মত লোকটা বললনা না আমদের শ্রীকাকুলামে একটা ফার্ম মত আছে আমরা সেখানে প্রতি মাসে একবার কোরে দেখাশোনা করতে যাই আমি সুমনার হঠাৎ করে কথা বলায় একটু অবাক হয়ে গেছিলুম কারণ অচেনা লোকের সঙ্গে মানে সে বা তারা যদি পুরুষ হয় তবে ঝট করে কথা বলেনা হয়ত লোক দুটো বয়স্ক বলেই আমার বউ তাড়াতাড়ি সহজ হয়ে গেছিল এর পর আমাদের চারজনের মানে আমি, আমার বউ রঘুনাথ বাবু আর সেলিম বাবুর মধ্যে নানা বিষয়ে কথা হচ্ছিল বুঝলাম যে শ্রীকাকুলামে ফার্ম ছাড়াও মুজফফরপুরে ওদের কিছু একটা ব্যবসা আছে আরও জানতে পারলাম যে রঘুনাথ বাবুর দুটি বিবাহিত মেয়ে আছে ওনার বছর তিনেক হল পত্নী-বিয়োগ হয়েছে আর সেলিম বাবু বিয়ে করেননি প্রথম দিকে আমরা আপনি আজ্ঞে কোরে কথা বলছিলাম কিন্তু সহজ হয়ে জাবার পর একসময় রঘুনাথ বাবু সুমনাকে বললদেখ বউমা, তোমরা আমাদের থেকে অনেক ছোট, তাই বলছিলাম যে যদি তোমাদের আপনি করে না বলি তবে তোমরা কি কিছু মনে করবে?” বলে উনি আরও বললেন যে আমার বউ সুমনা ওনার বড় মেয়ের থেকেও ছোট আমরা দুজনেই ওনার এই প্রস্তাবে সম্মতি দিলাম এমনকি সুমনা বললতাহলে আমিও আপনাদের রঘুকাকু আর সেলিম কাকু বলে ডাকব তখন সেলিম বাবু বললেনতার থেকে বরং তুমি মল্লিকার মত আমাকে সেলু কাকু বলে ডেকো আমি জিজ্ঞেস করলামমল্লিকা কে?” উত্তরে রঘুনাথ বাবু বললেনমল্লিকা আমার বউয়ের ছোট মেয়ে আমার কানে তখন রঘুনাথ বাবুর সেই কথাটায় একটু খটকা লেগেছিল এই কারণে যে উনি একবার বললেন ওনার বড় মেয়ে আবার আরেকজনের বেলায় উনি বললেন ওনার বউয়ের ছোট মেয়ে আমার তৎক্ষণাৎ মনে হল উনি এমন ভাবে বলছেন যাতে মনে হচ্ছে ওনার বউয়ের ছোট মেয়ে ওনার মেয়ে নয় পরে জেনে ছিলাম সত্যি মল্লিকা ওনার নিজের মেয়ে ছিল না যাহোক সে প্রসঙ্গে পরে আসব

[+] 3 users Like ddey333's post
Like Reply
#16
(29-07-2021, 10:45 AM)ddey333 Wrote: poka64


তোমার বউয়ের মাই পাছা
চোখ দিয়ে মেপে
ঘুমিয়ে ছিল বাড়া আমার
উঠিয়াছে সে ক্ষেপে

মেপের সাথে ক্ষেপে মানিয়েছে
 কিন্তু পাছার সাথে যে আমার মানায়নি 

এবার বলুন  Big Grin
[Image: 20220401-214720.png]
Like Reply
#17
(29-07-2021, 10:49 AM)satyakam Wrote: মেপের সাথে ক্ষেপে মানিয়েছে
 কিন্তু পাছার সাথে যে আমার মানায়নি 

এবার বলুন  Big Grin

এই পোকাদা পুরোনো Xossip এ খুব বিখ্যাত ছিলেন , উনি গল্প লিখতেন না, শুধু সবার গল্পে এরকম দুই বা চার লাইনের ছড়া দিতেন ...  দারুন লাগতো ...  
Smile
Like Reply
#18
(29-07-2021, 10:54 AM)ddey333 Wrote: এই পোকাদা পুরোনো Xossip এ খুব বিখ্যাত ছিলেন , উনি গল্প লিখতেন না, শুধু সবার গল্পে এরকম দুই বা চার লাইনের ছড়া দিতেন ...  দারুন লাগতো ...  
Smile

ওই যেমন শৈরালী দি কাব্যিক কমেন্ট করেন। সেরকম তো ? 

কিন্তু ওইসব মহান লোক গুলো কোথায় ? কামদেব দা, দাদা অফ ইন্ডিয়া, আপনি, বোরসেস দা আছেন। কিন্তু পিনু দা , রাজদীপ দা আর ফ্যান্টাস্টিক কেও যে দরকার। না হলে সেই পুরানো গৌরব ফিরবে না  Sad
[Image: 20220401-214720.png]
Like Reply
#19
(29-07-2021, 10:57 AM)satyakam Wrote: ওই যেমন শৈরালী দি কাব্যিক কমেন্ট করেন। সেরকম তো ? 

কিন্তু ওইসব মহান লোক গুলো কোথায় ? কামদেব দা, দাদা অফ ইন্ডিয়া, আপনি, বোরসেস দা আছেন। কিন্তু পিনু দা , রাজদীপ দা আর ফ্যান্টাস্টিক কেও যে দরকার। না হলে সেই পুরানো গৌরব ফিরবে না  Sad

পিনুদা , রাজদীপদা আর ফ্যান্টাস্টিক , এরা সবাই বলেছে যে অন্য দুজনে ফেরত না এলে সে আসবে না ...

কি যে করা যায় !!
খুব জটিল ব্যাপারটা .... Dodgy Tongue Big Grin
Like Reply
#20
(29-07-2021, 02:20 PM)ddey333 Wrote: পিনুদা , রাজদীপদা আর ফ্যান্টাস্টিক , এরা সবাই বলেছে যে অন্য দুজনে ফেরত না এলে সে আসবে না ...

কি যে করা যায় !!
খুব জটিল ব্যাপারটা .... Dodgy Tongue Big Grin

খুবই জটিল ব্যাপারটা বুঝলাম। কি করা যায় সেটাই চিন্তার। একটা সময় ছিল যখন আমি পিনুদার সাথে কথা বলার জন্য এখানে এসছিলাম। এখন সেই কথা বলার ইচ্ছা আর নেই বললেই চলে। ভাবছি সত্যকে ওর একাউন্ট দিয়ে আমিও পালাই  devil2
[Image: 20220401-214720.png]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)