Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বিকৃত by salma_cristy
#1
বিকৃত

salma_cristy


Collected from Xossip web archive
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার নাম কবিতা সাহা . আমার জন্ম পশ্চিম বঙ্গে. আজকে আমি আমার জীবন কাহিনী আপনাদের শোনাব. আমি এখন আর ভারতবর্ষে থাকিনা . আমি এখন আমেরিকা-তে থাকি . আমার যা জীবন ছিল তাতে আমার এখানে আসার কোনো কথাই নয় কিন্তু তবু এখন আমি আমেরিকা তে থাকি . আমার গল্পটা শুনলেই আপনারা বুঝতে পারবেন . যদিও এটা পুরোটা গল্প নয় এর ৯৯% সত্যি. নাম গুলোকে আমি পরিবর্তন করে দিয়েছি .

আমি তখন খুব ছোট যখন আমি আমার বাবা মা কে হারাই. আমি মানুষ হয়েছিলাম আমার এক কাকুর কাছে . যদিও ওটা আমার নিজের কাকু ছিল না আমার বাবার বিজনেস পার্টনার ছিল , কিন্তু আমি কাকু বলে ডাকতাম . কাকুর বন্ধুবান্ধব ছাড়া আর কোনো আত্তীয় ছিল না বা থাকলেও আমি জানতাম না , কারণ আমি কাউকে আসতে বা যেতে দেখিনি . আমার দৈনন্দিন জীবনে অনেক কিছু করতে মানা ছিল কাকুই সেগুলো বলে দিয়েছিলেন . আমি কাকুকে এমনিতে খুব ভয় করতাম আবার স্রধ্হাও করতাম. আমাকে উনি স্কুলে পড়িয়েছিলেন নিজের বাড়িতে থাকতে দিয়েছেন . আমার দেখাশোনার জন্য একজন মহিলা থাকতেন . তাকে আমি "মাসি" বলে ডাকতাম .মাসির কাছ থেকেই আমি অনেক কিছু শিখেছিলাম . ছোটবেলাতে আমি আমার যৌন অভিজ্ঞতা সম্পর্কে কোনো ধারনায় ছিলনা , যদিও অন্নান্য মেয়েদের মতন আমার ছেলেদের সাথে থাকতে ইচ্ছে করত কিন্তু যৌনতা আমার কাছে একেবারেই অধরা ছিল .

আমার যখন সারে ১৩ কি ১৪ বছর তখন আমার প্রথম মাসিক হয় , আমি প্রথমে খুব ভয় পেয়ে গেছিলাম . আমি মাসিকে গিয়ে বললাম "দেখো মাসি আমার পেচ্ছাব করার জায়গা দিয়ে রক্ত পরছে "..মাসি দেখলাম হেসে ফেলল বলল "ধুর পাগলি ভূয় পাওয়ার কিছু নেই " তারপর মাসি আমাকে যৌনতা সম্বন্ধ্যে আইডিয়া দিল .যদিও আমি অনেক কিছুই জানলাম যেমন আমার পেচ্ছাব করার জায়গাটাকে "সোনা" বা "ভোদা" বলে আবার নোংরা ভাষায় ওটাকে নাকি "গুদ" বলে আমি বললাম "হাঁ হাঁ আমি কয়েকবার রাস্তার লোক কে বলতে শুনেছি এই গুদ শব্দটা " মাসি বলল ওটা খারাপ ভাষা ওটা বলবি না ওটাকে "সোনা" বলবি . আমার যদিও "গুদ" শব্দটাই ভালো লাগলো .মাসি এটাও বলল "ছেলেদের থেকে এখন দুরে দুরে থাকবি কোনো ছেলের নুনু যদি তোর সোনাতে ঢুকে যায় তাহলে বাচ্ছা হয়ে যাবে . আর কেউ যদি তোকে জোর করে তর সোনাতে তার নুনু ঢুকিয়ে দেয় তাহলে তর ইজ্জত চলে যাবে ." মাসির কোথায় আমার কাছে পরিষ্কার হলো আমি যখন টিভিতে কোনো সিনেমাতে দেখতাম যে নায়িকা বলছে "মেরা ইজ্জত মত লুটো" এর মানেটা কি. এবারে বুঝতে পারলাম সেটা আসলে কি হত. এখানে আমি বলে রাখি একটা ঘটনা আমাকে ভিশন উত্তেজিত করত , যখন আমি টিভিতে কোনো রেপ সিন দেখতাম . কেনজানিনা আমার খুব ভালো লাগত . পরে বুঝেছিলাম যে আমি ভিশন সাবমিসিভ প্রকৃতির মেয়ে তাই আমার রেপ সিন ভালো লাগত. আমার কাছে তাও পুরো বিষয়টা পরিষ্কার হলো না যে একটা ছেলের নুনু কি করে আমার সোনাতে ঢুকে যাবে? আমি বললাম "কিন্তু মাসি তাহলে তো আমার কোনো দিন- আমার বাচ্ছা হবে না ?" ..... "ধুর পাগলি তোর বর তোর সোনাতে তার নুনু ঢোকাবে তাহলেই বাচ্ছা হবে ".....এই বলে আমাকে কি করে মাসিকের সময় প্যাড পড়তে হয় সেটা দেখিয়ে দিল
.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#3
আমার মাথার মধ্যে সারাদিন খালি এই চিন্তায় ঘুরতে লাগলো যে একটা মেয়ের সোনাতে কি করে একটা ছেলের নুনু ঢুকবে? আর আমি কোনদিন ছেলেদের নুনু দেখিনি তাই আমার মধ্যে একটা অদ্ভূত রোমাঞ্চ কাজ করলো. এর পর থেকে আমি খুব চেষ্টা করতে লাগলাম কি করে ছেলেদের নুনু দেখা যায়. কিন্তু কোনভাবেই তা সম্ভব হচ্ছিল না . এমন একটা সময় আমার ভাগ্য খুলে গেল. একদিন বৃষ্টি পরছিল আমি সেদিন বাড়িতে ছিলাম স্কুলে যাইনি হটাত জানলা দিয়ে দেখলাম একটা মাঝ বয়েসী রিক্সাওয়ালা ড্রেনের ধরে দাড়িয়ে পেচ্ছাব করছে তার হাতে নিজের নুনু তা ধরা. লোকটা দেখতে কালো আর অর নুনু তাও খুব কালো কিন্তু বেশ লম্বা আর মত ( আমার তখন তাই মনে হয়েছিল কারণ ওটা আমার প্রথম বার ) আমার কেমন যেন একটা করতে লাগলো আজ বুঝতে পারি সেদিন আমি ভিশন উত্তেজিত হয়ে পরেছিলাম . আমার গলা কেমন যেন শুকিয়ে গেল আমি চোখ বড় বড় করে লোকটার পেচ্ছাব করা দেখতে লাগলাম . লোকটার যখন পেচ্ছাব করা হয়ে গেল সে তার নুনু তা কএকবার নাড়ালো তারপর চলে গেল আমার কেমন যেন সারা শরীরে শিহরণ খেলে গেল. আমার তলপেটএ কেমন একটা হতে লাগলো , আমার মনে হলো আমার খুব জোরে পেচ্ছাব পেয়েছে . আমি বাথরুম - চলে গেলাম . আমার এত গরম লাগছিল যে আমি বোঝাতে পারব না . আমি বাথরুমে গিয়ে আমার মাক্সি তা কমর অব্দি গুটে পেচ্ছাব করতে বসলাম কিন্তু পেচ্ছাব হলো না এদিকে আমার এত গরম লাগছিল যে কি বলব আমার মনে হলো যে এখুনি স্নান করে নেই . এই বলে আমি মাক্সি তা পুরো খুলে ল্যাংটা হয়ে গেলাম এদিকে আমার তলপেট টা কেমন যেন একটা করছে বলে যেই তলপেটে হাত দিয়েছি আমার হাত আমার গুদে টাচ করেছে , অমনি আমার সারা শরীরে যেন একটা কারেন্ট খেল . আমার তখন খুব ভালো লাগছিল আমার গুদের ওপর দিয়ে হাতাতে এমন সময় আমি যেন চোখে অন্ধকার দেখলাম আর আমার সারা শরীর কেমন যেন একটা ঝাঁকি মেরে উঠলো. (পরে বুঝেছিলাম যে ওটা তখন আসলে আমার গুদের জল বেরিয়ে গেছিল) . এই ঘটনার পর থেকে আমার মাথায় খালি ওই রিকশাওয়ালাটার নুনুর ছবিটা ঘুরতে থাকলো. আমি সবসময় চিন্তা করতাম কিকরে অন্য ছেলেদের নুনু দেখা যায় . কিন্তু কোনভাবেই আর সেই সুযোগ আসেনি.
 
একদিন আমি সবই স্কুল থেকে বাড়ি ফিরেছি কাকুর গলা শুনতে পেলাম "তুমি আমাকে এতদিন বলনি কেন?....শোন কাল থেকে তুমি আর এখানে আসবে না তোমার যা টাকাকড়ি পাওনা আছে তা আমি তোমাকে পরশু ইসমাইলের বাড়িতে দিয়ে দেব. " মাসি বলল "আচ্ছা" এই বলে মাসি বেরিয়ে গেল . আমি খুব ভয় পেয়ে গেছিলাম ভাবলাম কাকু হয়ত খুব রেগে আছে. এমন সময় কাকু আমার কাছে এলো "কবিতা ...শোন এদিকে " আমি আসতে আসতে গেলাম "তোর শুনলাম মাসিক শুরু হয়ে গেছে " কাকুর মুখ থেকে এই কথা শুনে আমার তো কান দুটো গরম হয়ে গেল. আমি ভিশন লজ্জা পেয়ে গেলাম . ভাবলাম ইশ কাকু আমার কথা জেনে গেছে . কাকু আমার দিকে এমন ভাবে তাকিয়ে ছিল যেন মনে হলো কাকু আমার শরীর থেকে কিছু একটা খুজছে . "তুই এখন বড় হয়ে গেছিস. আমরা এখানে আর থাকব না . আজ রাতে আমরা এখান থেকে চলে যাব তুই এখন স্নান করে একটু কিছু খেয়ে নে আমি এক ঘন্টার মধ্যে ফিরে আসব. তারপর আমরা নতুন একটা জায়গায় যাব. " বলে কাকু নিজের ঘরে চলে গেল , আমি স্নান করতে যাব এমন সময় কাকু আবার আমার ঘরে এসে বলল " আমি বেরোচ্ছি তুই এই ড্রেস তা পর তৈরী হয়ে নিস" বলে একটা প্যাকেট আমাকে দিল আর বেরিয়ে গেল. আমি স্নান করতে চলে গেলাম . সেই রিক্সাওয়ালা কে দেখার পর থেকেই আমি স্নান করার সময় পুরো নগ্ন হয়ে নিজের শরীর টা কে আয়নায় দেখতাম . আমি কতকগুলো জিনিস আমার শরীরে লক্ষ্য করে ছিলাম আমার বগলে আর আমার গুদের কাছে খুব- হালকা লোম বেরোচ্ছিল . টা কি টা হবে বগলেও তাই, খুব কাছ থেকে দেখলেই সেটা বোঝা যেত নাহলে নয় . আমি মাসির বগলে লোম দেখেছিলাম তাই এতটা গা করিনি. তো যাই হোক এছাড়া আমার শরীরে আরেকটা পরিবর্তন ঘটেছিল যেটার কথা আমি এর আগে বলিনি সেটা হলো আমার স্তন, আমার স্তন বেশ ভালো মতই আকার নিয়েছিল মাসি আমাকে বলেছিল যে আমার শরীর খুব বাড়ন্ত আমি এটা ক্লাস-এও দেখেছিলাম যে আমার স্তন টা অন্যদের তুলনাতে একটু বড়. যাইহোক আমার আমাকে ল্যাংটা দেখতে খুব ভালো লাগত . আমি যখন আমার পাছাটা দেখতাম আমার কেমন যেন একটা করত . মনে হত কেউ যদি আমার পাছায় থাপ্পর মারে , এই মনে করে আমি নিজেই অনেক সময় আমার নিজের পাছায় থাপ্পর মারতাম . আসলে এখানে একটা ঘটনা আছে . আমি একবার স্কুলে পরা করে জাইনি . আমাদের দিদিমনি আমাকে বোর্ড-এর সামনে যেতে বললেন আমি গেলাম , "তুমি এত সহজ জিনিষটা কিকরে না পার?" বলে আমাকে মুরগি/ব্যাং হতে বললেন আমি তখন সামনের দিকে ঝুঁকে দুই পায়ের তলা দিয়ে হাত নিয়ে এসে আমার কান ধরলাম. সবাই জানে এই ভাবেই থাকলে পাছা টা উপরের দিকে উঁচিয়ে থাকে আমি সেদিন স্কার্ট পরে ছিলাম আর আমার স্কার্ট টা অনেকটাই অপরের দিকে উঠে গেছিল . আমি তো লজ্জায় মরে যাই হটাত আমারমনে হতে লাগলো যে সবাই আমার পাছাটা দেখতে পাছে কারণ আমি সেদিন পাছায় ঠান্ডা হওয়া পাচ্ছিলাম . তারপর আমার পাছায় উনি মারলেন তিন বার , আমি প্রত্যেক বার- প্রায় লাফ দিয়ে উঠছিলাম . এই ঘটনার পর আমার খুব জোরে বাথরুম পায় (যেটা আসলে আমার গুদের জল ঝরা ছিল ).
[+] 3 users Like ddey333's post
Like Reply
#4
আমি তারাতারি করে স্নান করে নিলাম কারণ জানতাম কাকু তারাতারি চলে আসবে , যদিও আমরা কেন এই জায়গাটা ছেড়ে যাচ্ছিলাম সেটা আমি জানতে পারিনি . কাকু আমাকে যে পোশাকটা দিয়ে গেছিল , খুলে দেখি সেটা একটা একটু পুরনো ফ্রক . আমি ফ্রক এখন আর পরতাম না বেশি কারণ সেটা আমার বয়সীরা কেউ পরত না , তবু কাকু দিয়েছে বলে আমাকে পরতেই হলো , যথারীতি ফ্রক টা আমার ছোট হলো আর ওটা খুব টাইট হয়ে আমার শরীরে লেপ্টে গেল , আমি তখন ব্রা পরতাম না তাই আমার পুরো স্তন টাই ফ্রক-এর সাথে লেপ্টে গেল এমনকি নিপ্পল টাও পুরো বোঝা যাচ্ছিল. আর হায়িট-এও ফ্রক টা আমার থাই -এর মাঝে এসে শেষ হয়ে গেছিল . আমার পা আর থাই টা পুরোটাই দেখা যাচ্ছিল . আমার কেমন যেন একটু লজ্জা লজ্জা লাগছিল , ইশ এভাবে আমি কাকুর কাছে কি করে যাই? এমন সময় কাকু বাড়িতে এলো এসে ঘরে ঢুকেই আমাকে দেখে কেমন যেন থমকে গেল আমাকে মাথা থেকে পা পর্যন্ত দেখতে লাগলো. আমার খুব- লজ্জা লাগছিল. "চল দেরী হয়ে যাচ্ছে " বলে কাকু বেরিয়ে গেল. আমি লজ্জায় নিচের দিকে তাকিয়ে ছিলাম তাও মনে হলো যেন কাকু একটু হাসলো . বাইরে গিয়ে দেখি কাকু একটা গাড়ি নিয়ে এসেছে . আমি গাড়ির সিটে বসলাম , কাকু আমার পাশে বসলো গাড়ির সিটে বসার সাথে সাথে আমার স্কার্ট টা অনেকটা উঠে গেল আর আমার প্যানটি টা দেখা গেল . কাকু সেটা দেখে ফেলল আমি খুব লজ্জা পেয়ে গেলাম . কাকু তখন প্রায় চিত্কার করে বলল "একি তুই এটা কি করেছিস? আমি তোকে শুধু ফ্রক টা দিয়ে এসেছিলাম তুই প্যানটি কেন পরেছিস?" আমিতো অবাক হয়ে গেলাম কাকুর কথা শুনে. "খোল শিগগিরি " আমি একটু থতমত খেয়ে গেলাম প্যানটি না পড়লে তো যে কোনো সময় আমার ফ্রকটা ওপরে উঠে গেলে সবাই আমার সব কিছু দেখতে পাবে . কিন্তু আমি কেমন যেন একটা হয়ে প্যানটি তা পা গলিয়ে খুলে ফেললাম . কাকু প্যান্টি টা আমার কাছ থেকে নিয়ে নিল . আমার তো লজ্জায় কান লাল হয়ে গেছে . আমি আর কাকুর দিকে তাকাতেই পারছিনা . ফ্রক্ টাকে কোনো মতে আমার দুই হাত দিয়ে টেনে রাখলাম যাতে আমার থাই-এর উপরটা ঢাকা থাকে .
 
গাড়িটা অনেক গুলো গলির মধ্যে দিয়ে একটা জায়গায় এসে দাড়ালো . আমি খুব ধীরে ধীরে গাড়ি থেকে নামলাম . জায়গাটা কেমন যেন একটা অনকেটা বস্তির মত কিন্তু একদম বস্তি নয় . যাই হোক আমি নামতেই দেখি একটা বছর ১৯-২০ এর দিদি এসে আমার কাকুর সাথে কথা বলছে . কাকু বলল "এটা পিয়া দি ..তুই এর সাথে যা , আমরা আজকে থেকে এখানেই থাকব." আমিও মাথা নেড়ে দিলাম . পিয়া দি আমার দিকে হেঁসে বলল "তোর নাম কবিতা তাইত? " আমি মাথা নাড়লাম. "আয় আমার সাথে .. তোকে খুব সুন্দর দেখতে " . আমি এখানে বলে রাখি আমি এমনিতে মোটামুটি ফর্সা ছিলাম আমার মুখটা অনেকটা বাছাদের মতন ছিল অনেকেই বলত "বেবি ফেস". পিয়াদী দেখতে একটু কালো কিন্তু মুখটা খুব- সুন্দর ছিল . পিয়া দি একটা টপ আর স্কার্ট পরে ছিল টপ টার ওপর দিয়ে পিয়াদির স্তন দুটো একদম বোঝা যাচ্ছিল ঠিক যেমন আমার ফ্রক তা থেকে আমার ছোট ছোট স্তন বোঝা যাচ্ছিল . পিয়া দি আমার আগে আগে যাচ্ছিল ,আমি পিয়া দির হাত দেখছিলাম কেমন যেন একটা কমর দুলিয়ে দুলিয়ে হাঁটছিল আর পিয়া দির পাছা টা দুই সাইডে দুলছিল .এই দৃশ্য দেখে আমার জেনি কেমন কেমন একটা লাগলো. পিয়া দি আমাকে একটা ঘরে নিয়ে আসল . "এখানে বস আমি আসছি " ঘরটা তে একটা খাট একটা আলমারি আর একটা টেবিল ছিল খাটের ধরের দেওয়ালের দিকে তাকিয়ে আমার চোখ ছানাবড়া হয়ে গেল . সারা দেওয়াল জুড়ে ল্যাংটা মেয়েদের ছবি . একে একজন কি বিশ্রী উত্তেজক ভঙ্গি তে ছবি তুলিয়েছে. কেউ তার নিজের স্তন টা নিজেই টিপছে , কেউ নিজের পা টা ফাঁক করে নিজের গুদটা দেখাচ্ছে . আমার অবাক লাগলো একটা ছবি দেখে যেটা তে একটা মেয়ে নিজের একটা আঙ্গুল নিজের গুদে ঢুকিয়ে ছিল ছবিটা তে মেয়েটা হামাগুড়ি দিয়ে ছিল . এবং মেয়েটার পোঁদের ফুটো টাও পুরো দেখা যাচ্ছিল. আমি লজ্জা পেয়ে গেলেও প্রায় হাঁ করে দেখছিলাম . হটাত পিয়া দির আওয়াজে সম্বিত ফিরে পেলাম

"
কিরে কি দেখছিস?" এই বলে আমার কাঁধের ওপর হাত রাখল একদম একজন বন্ধুর মতন . আমি লজ্জায় মাথা নিচু করে ফেললাম "না না এমনি ...মানে.."...পিয়া দি বলল "এমনি মানে দেখলাম তো হাঁ করে গিলছিস .... গরম হয়ে গেলি নাকি ছবি গুলো দেখে ?...দেখি..." এই বলে হটাত আমার ফ্রক -এর ওপর দিয়ে আমার গুদ টা খাবলে ধরল . আমি একটু অপ্প্রস্তুত হয়ে প্রায় এক ঝটকায় নিজেকে সরিয়ে নিতে চাইলাম . কিন্তু পিয়া দি আমাকে আরেকটা হাত দিয়ে ধরে রেখেছিল "একিরে তুই নিচে প্যান্টি পরিস নি ?" ...... আমি এর কি জবাব দেব ভেবেই পেলাম না " না মানে......" বলতেও পারছি না যে কাকু আমার প্যান্টি খুলে নিয়েছে. ... "বুঝেছি তর কাকু নিশ্চই তোকে পড়তে মানা করেছে " আমি মাথা নিচু করে দাড়িয়ে রইলাম " তর কাকু আমাকে বলেছে যে তুই কিছুই জানিস না ... বস আমি তোকে সব বলছি "

 
 
আমি খাটের ওপর বসলাম আর পিয়াদী বলতে থাকলো " দেখ কবিতা , তুই কিছু বুঝেছিস কি না জানিনা , এটা একটা ...." হটাত "পিয়া দি ... পিয়া দি " বলে ডাকতে ডাকতে একটা মেয়ে ঘরে এসে ঢুকলো মেয়ে তাকে দেখে তো আমি অবাক ! মেয়েটা পুরো ল্যাংটা গায়ে একটা সুত পর্যন্ত নেই. আমি একটু ইতস্তত করছিলাম পিয়াদী বলল "কি হয়েছে রে ? আর কতবার বলব এমনি করে উদম হয়ে ঘুরে বেড়াবি না" বলেই মেয়ে টার গালে ঠাস করে এক চর মারলো " না মানে .... যে খদ্দের টা এসেছে ...সে পোঁদ মারতে চাইছে " কিন্তু পোঁদ মারার রেট তো আলাদা. তাই তোমাকে জিগ্গেস করতে এলাম তোমার সাথে কোনো কথা হয়েছে কিনা ? " ...পিয়া দি অর একটা কান মূলে দিয়ে বলল "তাইবলে ল্যাংটা হয়ে আসবি ? আগে নিল ডাউন , তারপর তর কথা শুনব " মেয়ে টা ওই ল্যাংটা অবস্থা তেই নিল ডাউন হয়ে গেল আমি আর চোখে দেখতে লাগলাম আমার কেমন যেন একটা করছিল , আমি কোনো দিন কাউকে পুরো ল্যাংটা হয়ে নিল ডাউন হতে দেখিনি. এবার পিয়া দি একটা কাঠের স্কেল নিয়ে মেয়েটার পাছে চটাস চটাস করে দুই ঘা দিল আমার তো ওই দৃশ্য দেখে অবস্থা কাহিল হবার যোগার. আমি বুঝতে পারলাম যে আমার গুদ জলে ভরে গেছে . এত আমার কাছে স্বপ্নের মতন ... আমি ওই মেয়েটার কথা চিন্তা করে ইর্শান্নিত হলাম ভাবলাম ইশ আমি যদি ওই মেয়েটার জায়গায় হতাম ...ভাবতেই আমার শরীরটা কেমন জেনি করে উঠলো. মেয়েটা ততক্ষণে উঠে পড়েছে "তাহলে ওনাকে কি বলব?" ..... " রুপা দি কে কথা বলতে বল ..আর রুপাদির ঘরে এভাবে যাস না যেন , যদি শুনি গেছিস কাল সারা দিন পোঁদে শসা পুরে রাখব ...যা পালা " মেয়েটা বেরিয়ে গেল "শালী ছিনাল খানকি মাগী এত চোদায় তবু চুলকানি কমে না " পিয়া দির কথা আমার মাথায় কিছুই ঢুকলো না কি বলছে পিয়া দি ? এত চুদায় মানে? যাই হোক পিয়াদী আমার দিকে ঘুরে বলল "হাঁ যা বলছিলাম দেখা এটা একটা বেশ্যা খানা আমরা এখানে সবাই বেশ্যা ...." আমি ফ্যালফ্যাল করে পিয়া দির দিকে তাকিয়ে ছিলাম " শালা মালটা কি তোকে কিছুই বলেনি?...তুইকি চোদাচুদি বুঝিস না? " আমি মাথা নাড়লাম পিযাদি চোখ বড় বড় করে বলল টার মানে তর এখনো সিল কাটেনি? ... দাড়া দাড়া এদিকে আয় তো বলে আমাকে খাটের ওপর বসালো বসিয়ে আমার পা দুটো ফাক করে দিল "এমা একি করছ " বলে আমি বাধা দিতে গেলাম " আররে ধুর এর পর তো কত লোকের কাছে তোকে ঠ্যাং ফাক করতে হবে তার কোনো ঠিক আছে ... নে ছিনালি কম কর আর আমাকে তর গুদ টা ভালো করে দেখতে দে." বলে প্রায় জোর করেই আমার ফ্রক টা উঠিয়ে দিল আর আমার পা দুটো ফাক করে দিল আমি কখ বন্ধ করে দিলাম লজ্জায় "একিরে তোর তো হাল খারাপ রে ..তর গুদে তো বন্যা বইছে. " এই বলে পিয়া দি যেটা করলো আমি কখনো স্বপ্নেও ভাবিনি পিয়া দি আমার গুদ টা নিজের জিভ দিয়ে চাট তে লাগলো . আমার সারা শরীর কাঁপতে লাগলো আর আমি জল খসাতে লাগলাম " কিছুক্ষণের জন্য আমি প্রায় সেন্স লেস হয়ে গেছিলাম . যখন জ্ঞান হলো দেখি পিয়া দি আমার দিকে তাকিয়ে হাসছে. এদিকে আমিতো লজ্জায় লাল হয়ে যাচ্ছি. পিয়া দি বলল " দাঁড়া তোকে সব কিছু বোঝাতে হবে" এই বলে পিয়া দি দরজাটা বন্ধ করে দিল . এর পর পিয়া দি নিজের সব জামাকাপড় এক এক করে খুলতে লাগলো একটু পরে পিয়া দি আমার সামনে একদম উদম ল্যাংটা হয়ে দাড়িয়ে ছিল . পিয়া দি নিজের ফিগার টা দারুন মেনটেন করত . একদম মেদহীন একটু শ্যামবর্ণ আমি পিয়াদির থেকে অনেক ফর্সা ছিলাম . পিয়া দি ল্যাংটা হয়ে আমার দিকে তাকিয়ে বলল "এইযে .... এবারে অন্তত বিশ্বরূপ টা দেখা ? নে খোল সব ..." ..আমি কেমন যেন পিয়াদির কোথায় নিজের ফ্রক টা মাথার ওপর দিয়ে খুলে ফেললাম . পিয়া দি বলল "ওয়াও ...তোর ফিগার তো দারুন রে. তুই তো ইজিলি সিনেমাতে নামতে পারবি " ...আমি বললাম "ধ্যাত তাই হয় নাকি?" পিয়া দি বলল ...."দেখিস একদিন আমার কথা মিলিয়ে নিস"
[+] 2 users Like ddey333's post
Like Reply
#5
এরপর পিয়া দি আমার সাথে বসে আমাকে সব খুলে বলল. আমার কাকুর অনেক ধার দেনা হয়েছিল তাই উনি আমাকে বড় করে তুলছিলেন যাতে আমাকে দিয়ে বেশ্যাবৃত্তি করিয়ে টাকা গুলো শোধ করতে পারেন . আমার মাসিক শুরু হওয়ার পরেই আমাকে এখানে নিয়ে আসার কথা হয়ে ছিল . তখন আমি বুঝলাম সেদিন মাসিকে কেন ওরকম বলছিলেন. যাই হোক এর পর পিয়া দি আমাকে চোদাচুদি নিয়ে সব কিছু খুলে বলল.... পিয়া দির কাছেই জানলাম যে ছেলেদের নুনু তাকে আসলে ধন বা বাড়া বা লেওরা বলে. এও জানতে পারলাম যে ছেলেরা শুধু মেয়েদের গুদেই না পোঁদে বাড়া ঢোকায়, ওটা কে বলে পোঁদ মারা . এইসব বোঝানোর পর পিয়া দি বলল " দাঁড়া তোকে কিছু প্রাক্টিকাল দেখাই." বলে আমাকে সাথে আসতে বলল " এই ভাবে ল্যাংটা হয়ে যাব?" "ধুর পাগলি এখানে সবাই ল্যাংটা "..."তবু পিয়া দি আমার যে ভিশন লজ্জা করছে" ...... পিয়াদী চোখ বড় বড় করে আমার দিকে তাকালো "আচ্ছা আচ্ছা যাচ্ছি " বলে আমি পিয়া দির পিছনে যেতে লাগলাম. আমরা একটা মই দিয়ে ওপরে উঠলাম যেটা একতলা থেকে একটু নিচুতে একটা প্যাসেজ মত ছিল সেটাতে যায়. পিয়া দি আমাকে আগে উঠ তে বলল .... আমি উঠলাম . বার বার মনে হতে লাগলো যে পিয়া দি আমার পোঁদ আর গুদ দুটি দেখতে পাচ্ছে. যাই হোক ওপরে উঠে দেখি পাসাজ তে দুজনে একসাথে যাওয়া যায় না . আর যেই যাক হামাগুড়ি দিয়ে যেতে হবে সোজা হয়ে দাড়ানো যায় না. আমি একটু একটু করে এগোতে লাগলাম পিয়া দি বলল "এবারে ডানদিকে তাকা আর ভুলেও চিত্কার করবি না " আমরা যেখানে ছিলাম সেটা থেকে কতকগুলো ঘরের ঘুলঘুলি দিয়ে দেখা যাচ্ছিল প্রথম ঘরটাতে যেই চোখ রাখলাম আমার সারা শরীর কেমন যেন করে উঠলো আমি কি দেখছি? পিয়া দির বয়সী কি তার থেকে একটু বেশি একটা মেয়েকে একটা মাঝ বয়েসী লোক চুদছে. আমি স্পষ্ট দেখলাম লোকটার বাঁড়া টা মেয়ে টার গুদে ঢুকছে আর বেরচ্ছে. এদিকে মেয়েটাকে দেখলেই বোঝা যাচ্ছে অর খুব আনন্দ হচ্ছে , মেয়েটা ঠাপের তালে তালে "আহ আহ আহ" করে আওয়াজ করছে (ততক্ষণে জেনে গেছি ঠাপ কাকে বলে) আর সেই চিত্কারটা যে আনন্দের সেটা বুঝতে আর বাকি থাকে না. লোকটা সাংঘাতিক স্পিডে মেয়েটা কে চুদছিল চড়ার সময় মেয়েটার স্তন দুটোকে নিজের দুই হাত দিয়ে টিপছিল . আমার গলা কেমন যেন শুকিয়ে আসছিল. জীবনে এমন দৃশ্য আমি এর আগে দেখিনি .হটাত আমার পাছায় এক চাঁটি পড়ল "সারাদিন কি এখানেই থাকবি নাকি? এগো" আমি আবার হামাগুড়ি দিয়ে এগোতে লাগলাম. এর পরের ঘর টাতে দেখি একটা লোক আর একটা মেয়ে চুমু খাচ্ছে আর মেয়েটার সালোয়ারের ওপর দিয়ে ছেলেটা মেয়েটার মাই দুটো জোরে জোরে টিপছে. "এগিয়ে চল ..এখানে সিন শুরু হতে টাইম লাগবে " আমিও এগিয়ে চললাম. পরের ঘরের দৃশ্যটা আরো রগরগে ছিল দেখলাম ছেলেটা মেয়েটার গুদটা চাটছে . ..আমার তো দেখেই কেমন একটা লাগলো আমি নিজের ঠোঁটটা জিভ দিয়ে চেটে নিলাম. " এই কবিতা ...চল...আর দেখে কাজ নেই ..আমি ভিশন গরম খেয়ে গেছি একটু ঠান্ডা হতে হবে" ...আমার তো যাওয়ার কোনো ইচ্ছাই ছিল না কিন্তু মুখ ফুটে সেটা বলি কিকরে . এদিকে হামাগুড়ি দিতে দিতে বুঝলাম গুদে তো বন্যা বইছে, শরীর টা কেমন কেমন করছে . সবে নেমে এসেছি , আসতেই পিয়া দি আমাকে জড়িয়ে ধরল আর এলো পাথারি চুমু খেতে লাগলো , আমার জেনি কেমন একটা করতে লাগলো আমার ছোট ছোট মাই গুলো পিয়া দির মাই-এর সাথে ঘষা খেতে লাগলো.আমি আবেশে চোখ বন্ধ করে নিলাম "আমার কেমন করছে পিয়া দি তুমি অমন কর না আমার সাথে " ..এদিকে পিয়া দি আমার মাই গুলোকে কচলাতে শুরু করে দিয়েছে. আমার ওই আনন্দ বোঝানোর মত কোনো ভাষা আমার কাছে নেই . যেসব মেয়ে পাঠক এটা পরছে তারাই শুধু বুঝবে সেই প্রথম মাই টেপা খাওয়ার আনন্দ. "কবিতা রে ...আমার একটা কথা রাখবি ? " ...."কি বল?" .."এদিকে আয় " বলে আমাকে খাটের কাছে নিয়ে গেল.নিজে খাতের ওপর বসে নিজের পা দুকে ফাক করে নিজের গুদ টা কেলিয়ে ধরল " আমার গুদটা একটু চাটবি?" আমি কিছু বলা বা করার আগেই পিয়া দি আমার মাথা টা কে টেনে নিজের গুদের কাছে নিয়ে গেল . পিয়া দির গুদের সোদা গন্ধটা আমার নাকে লাগলো আমি কেমন যেন পাগল হয়ে গেলাম গন্ধ তাই আমাকে চালনা করতে লাগলো আমি আমার জিভ বের করে পিয়া দির গুদের ওপর রাখলাম , পিয়া দির গুদে তখন রসের বন্যা আমি আসতে আসতে চাট তে লাগলাম গুদের টেস্ট টা আমার ভালো লাগলো ,এটাই আমার প্রথম গুদ চাটা একটু আগেই আমি প্রথম গুদ চাট তে দেখলাম আর এখন আমি নিজেই গুদ চাট ছি . আমার মনে কেমন যেন একটা দারুন ভালো লাগতে লাগলো. আমি তখন- বুঝিনি আমি কি পরিমান কামুক প্রকৃতির মেয়ে . ঘটনা যখন আরো গড়াবে অনেক পাঠকের- মনে হতে পারে আমি বিকৃত কামনার মস্তিষ্কের একটি মেয়ে কিন্তু বিশ্বাস করুন আমি এগুলো নিজের ইচ্ছা তেই করেছি এবং নিজে ভিশন পরিমানে এনজয় করেছি.
 
সেদিন রাতে পিয়া দির গুদ আমি চাটলাম আর পিয়া দি আমার গুদ চাটল . কেউ বিশ্বাস করবেন কিনা জানিনা সেদিন আমি প্রায় ১০ থেকে ১২ বার গুদের জল খসিয়েছিলাম. সেদিন রাতে খেয়ে দেয়ে পিয়া দি আমার সাথে অনেক্ষণ গল্প করলো, .নিজের লাইফ নিয়ে আমি কি ভাবি সেসব জানতে চাইল. আমি তো তখন খুব ছোট তাই আমি এসবের কি বুঝি ...আমি কেবলার মতন মাথা নাড়লাম. পিয়া দি আমাকে জিগ্গেস করলো আমি কেমন ভাবে চদাতে ভাবসি. আমি বললাম "আমি তো এখনো কাউকে দিয়ে করিনি , আমি কি করে বলব?" পিয়া দি বলল " ঠিক- তো , তুই কি করে বলবি . আচ্ছা তুই কোন ঘটনাতে সব চেয়ে বেসি গরম খেয়ে গেছিলি বলত? " আমি বললাম ," তুমি যখন আমার মাই দুটো টিপে দিলে তখন" পিয়া দি বলল " না না অতাত প্রথম বার তাই. টাচ না করে বল" ..... আমি একটু চিন্তা করে বললাম "তখন যে মেয়ে তাকে তুমি নিল ডাউন করে দিয়েছিলে তখন." পিয়া দির কখ গুলো কেমন যেন বড় বড় হয়ে গেল...."হুমম ...কাল আমি তোকে কিছু সিনেমা দেখাবো " তুই আমাকে দেখে বলবি কোনটা সব থেকে গরম করছে " ....."সিনেমা দেখাবে মানে? এসবের আবার সিনেমা হয় নাকি?"....পিয়া দি মুচকি হেসে বলল "দেখবি কাল.".
[+] 2 users Like ddey333's post
Like Reply
#6
পরেরদিন দুপুরে খোয়ার পর পিয়া দি ঘরে একটা সিডি প্লেয়ার নিয়ে এলো ...আমাকে দেখিয়ে দিল কিভাবে চালাতে হয় "তুই দেখতে থাক আমার একটু কাজ আছে আমি একটু ঘুরে আসছি. আমি প্রথম সিডি তা চালু করলাম . এটা একটা ইংরাজি ছবি , একটা ছেলে আর একটা মেয়ে একটা শহরে ঘুরে বেড়াচ্ছে , হাসছে খেলছে , কিছু পরে ওরা একটা বাড়িতে ঢুকলো . বাড়ির ভেতরটা খুব সুন্দর করে সাজানো. ওরা একটা ঘরে ঢুকলো যেটাতে একটা বড় বিছানা ছিল. ঢুকে ওরা নিজেদের মধ্যে কথা বলছিল , বলতে বলতে ওরা দুজনে চুমু খেতে শুরু করলো . আমি একটু নেড়ে চেড়ে বসলাম . আসতে আসতে ওরা নিজেদের জামাকাপড় সব খুলতে থাকলো , একটা সময় পর দুজনেই ধুম ল্যাংটা হয়ে গেল . আমিতো চোখ বড় বড় করে দেখছি প্রথমে ছেলেটা মেয়েটার স্তন দুটো টিপতে থাকলো আস্তে আস্তে তারপর ছেলেটা একটা স্তন মুখে নিয়ে চুষতে থাকলো . এটা দেখে আমার স্তন দুটো কেমন কেমন করতে থাকলো ভাবলাম ইশ যদি পিয়া দি থাকত তো আমার স্তন দুটো ভালো করে টিপে বা চুষে দিতে পারত.কিন্তু কি করা যাবে আর , আমি সিনেমাটা দেখতে লাগলাম এদিকে মেয়েটা এবারে ছেলেটার ধনটা নিয়ে চুষতে শুরু করেছে .ইশ আমি যে কবে এভাবেই কোনো ছেলের ধন চুসব কে জানে? আমার মনে অনেক গুলো প্রশ্ন আসলো যেমন ধন চুষতে কেমন লাগে ? বা ছেলেদের ধন বা বাড়ার টেস্ট কেমন হয় ইত্যাদি. এরপর দেখলাম মেয়েটা নিজের পা দুটো ছড়িয়ে শুয়ে পড়ল আর ছেলেতে মেয়েটার গুদ তা চাটতে লাগলো . আমি এই জিনিষটা কাল রাত্রেই অনুভব করেছি যদিও আমার গুদটা একটা মেয়ে চুসেছিল . মেয়েটা আনন্দে পাগল হয়ে যাচ্ছিল সেটা বুঝতে আর বাকি ছিল না. কিছুক্ষণ পর ছেলেটা মুখ তুলে নিল আমি দেখলাম ছেলেটার ধন টা একদম শক্ত হয়ে দাড়িয়ে গেছে একদম একটা ডান্ডার মতন . কাল যখন এখানের মেয়েদের চোদাচুদি দেখেছিলাম তখন কারুর বাড়া আমি ঠিক করে দেখতে পারিনি এখন দেখছিলাম. বাড়া দেখতেই আমি আমার গুদে কেমন জেনি একটা সিরসিরানি অনুভব করি. এদিকে ছেলেটা মেয়েটার পা দুটো ভালো করে ফাক করে ধরে নিজের বাড়া টা মেয়েটার গুদে সেট করে এক চাপ দিল ...আর সুরুত করে বাড়াতে গুদের ভিতরে ঢুকে গেল. এর পর চলল ঠাপের পালা . দুজনে মিলে চোদাচুদি করেই চলেছে .একটা সময় মেয়েটা উঠে হামাগুড়ি দিয়ে পোজ নিল আর ছেলেটা মেয়েটার পিছন দিয়ে নিজের ধনটা ঢুকালো আমি ভাবলাম হয়ত পোঁদ মারছে কিন্তু পরে দেখলাম না গুদ- মারছে . ছেলেটা মেয়েটার চুল গুলো মুঠো করে ধরে ঠাপাতে লাগলো আর মেয়েটা গোঙাতে লাগলো . আমি ভালই বুঝতে পারছিলাম দুজনের- আনন্দ হচ্ছে .একটু পর ছেলেটা নিজের বারতা বের করে নিল আর মেয়েটার মুখের কাছে নিয়ে গেল ...কিন্তু মুখে ধকল না .না ঢুকিয়ে নিজেই নিজের ধন টা ধরে ওপর-নিচ করতে লাগলো , আমি ভাবলাম এটা আবার কি? ঠিক সেই সময় ছেলেটার ধনের মুখ দিয়ে সাদা মতন একটা জিনিস বেরিয়ে মেয়েটার মুখে পড়ল . এবং কিছু সময় ধরে এটা বেরোতেই থাকলো ,এই সময় ছেলেটাও গোঙাতে লাগলো . আমি বুঝতে পারলাম যে আমরা মেয়েরা যেমন জল খসায় তেমন ছেলেদের- এইরকম হয়ত কিছু বেরয়. যাগ্গে পিয়া দি কে জিগ্গেস করে নেব
[+] 3 users Like ddey333's post
Like Reply
#7
যাই হোক আমি তার পরের সিডি টা চালালাম , এটাতে দেখি একটা ঘরের ভেতর কতকগুলো মধ্য বয়স্ক লোক প্রায় আমার কাকুর বয়েসী হবে, মদ খাচ্ছে আর গল্প করছে . একটু পরে দেখলাম একটা মেয়ে ঢুকলো মেয়েটার পরনে ছিল একটা স্কুলের ড্রেস মেয়েটা ঢুকে একটা লোকের কাছে এগিয়ে গেল আর ওকে একটা কাগজ দিল . লোকটা কাগজটা দেখে খুব রেগে গেল . মনে হয় খারাপ রেসাল্ট করেছিল , লোকটা মেয়েটাকে কি একটা যেন বলল মেয়েটা চার দিকে তাকিয়ে দেখল এবং কিন্তু কিন্তু করতে থাকলো . তখন লোকটা মেয়ে টাকে ধরে জোর করে নিজের কাছে নিয়ে এলো. আমি ভাবলাম এইবারে বুঝি মেয়ে টাকে রেপ করবে আমি তো উত্তেজনায় কাঁপছি কিন্তু যেটা দেখলাম সেটা আরো উত্তেজক. লোকটা মেয়ে টাকে টেনে হিচড়ে নিজের কলের ওপর উল্টো করে মানে উপুর করে শুইয়ে দিল . তারপর মেয়েটার স্কার্ট টা ওপরে তুলে দিল . মেয়েটার প্যানটি টা দেখা যাচ্ছে . লোকটা এক টানে প্যানটি টা টেনে নামিয়ে দিল. ব্যাস মেয়েটার ধবধবে ফর্সা পাছা টা উন্মুক্ত হয়ে গেল .সেটা দেখে বাকিরা সবাই হাসা হাসি করতে লাগলো . অমিত এই দৃশ্য দেখে ভিশন - গরম খেয়ে গেলাম আমার কান নাক দিয়ে যেন আগুন বেরোতে লাগলো . এদিকে লোকটা মেয়ে তার পাছায় থাপ্পর মারা শুরু করলো আর বাকিরা গুনতে লাগলো. লোকটা গুনে গুনে দশ বার মেয়েটাকে পাছে থাপ্পর মারলো . মেয়েটার ফর্সা পাচটা থাপ্পরের চটে লাল হয়ে গেছিল . এদিকে আমার হাত কখন যে আমার গুদে চলে গেছে আমি বুঝতে পারিনি . আমি আমার গুদ টাকে ওপর দিয়ে ঘষতে সুরু করেছি. এদিকে সিনেমাতে লোকটা মেয়েটাকে উঠে দার করিয়েছে . মেয়েটা তো লজ্জায় লাল হয়ে গেছে সবার সামনে এভাবে মার খাওয়াতে . সে মাথা নামিয়ে লোকটার কথা শুনছে. লোকটা কি একটা বলল মেয়েটা প্যানটি তা পুরো খুলে ফেলল তারপর প্যানটি তা মুখে কামড়ে ধরল , আর ঘরের একটা কনে গিয়ে দেওয়ালের দিকে মুখ করে দাড়ালো. লোকটা কি একটা চিত্কার করলো তখন , মেয়েটা নিজের স্কার্ট তা তুলে ধরল অমনি মেয়েটার পোঁদ টা সবাই দেখতে পেল সেটা তে পুরো পাঁচ আঙ্গুলের দাগ পরে গেছে . আর ঘরে বসে থাকা লোক গুলো সবাই খুব জোরে হেসে উঠলো. এদিকে আমি তো প্রায় চোখ বন্ধ করে নিজের গুদ হাতাচ্ছি, কখন যে পিয়া দি এসে গিয়েছে টের পাইনি. আমি ইয়া দিকে দেখা মাত্র গুদ থেকে হাত সরিয়ে নিলাম. পিয়া দি হেসে ফেলল " না না লজ্জা পাওয়ার কিছু নেই চালিয়ে যা , আমি কিছু মনে করিনা.....তুই কোনটা দেখছিলি রে " বলে টিভি টার দিকে দেখল ..তারপর আমার দিকে তাকিয়ে ভুরু কুঁচকে বলল " একটা কথা বলত কবিতা ...." বলে প্রায় আমার কাছে চলে আসল " সত্তি করে বলবি কিন্তু লুকাবি না , তর কি এই ধরনের সেক্স বেশি ভালো লাগে? " ...আমি বুঝতে না পেরে বললাম "এই ধরনের মানে ?" .....পিয়া দি প্রায় একটু রেগে গিয়ে বলল " দেখ আমার সাথে ছেনালি কম মার ...এই ধরনের মানে এই যে লোকটা মেয়ে টাকে পাছায় থাপ্পর মারছে ..তারপর মেয়েটাকে অপমান করে ল্যাংটা করে পানিশমেন্ট দিছে ...এই গুলো " ... আমি লজ্জায় মাথা নিচু করে ফেললাম ...এখন কি করি ধরা পরে গেছি যে ! আমি আসতে আসতে মাথা নাড়িয়ে হ্যা বললাম ." কবে থেকে এটা ভালো লাগে ? " . আমি তখন পিয়া দিকে সব সত্যি বলে দিলাম যে আমার স্কুলের কথা , তারপর আমার যে সিনেমাতে রেপ সিন দেখতে ভালো লাগে আর আমার খুব ইচ্ছে হয় যে আমাকে কেউ জোর করে চুদে দিক . বা আমাকে কেউ সবার সামনে অপমান করুক ইত্যাদি ইত্যাদি . সব শুনে পিয়া দি বলল " আচ্ছা তোকে একটা ছেলে তোকে অপমান করলেও তুই কিছু বলবি না ? তোকে যদি সবার সামনে ল্যাংটা করে কান ধরে দাড়িয়ে থাকতে বলে তাও তুই কিছু মনে করবি না " আমি মাথা নিচু করে ফেললাম ...কি বলব বুঝতে পারছি না ...আমার তো এই কথাটা, যে আমাকে কেউ ঘর ভর্তি লোকের মাঝে ল্যাংটা করে রাখবে এটা শুনেই গুদ রসে টইটুম্বুর হয়ে গেছিল. আমার গুদের এত রস বেরোচ্ছিল যে আমার উরু বেয়ে পড়তে লাগলো. আমি পিয়া দিকে সেটা বললাম . পিয়া দি এটা শুনে বলল "তুই তো একটা বোমা রে . তর তো আমি লাইফ সেটেল করে দিতে পারি . আচ্ছা ...দাড়া " বলে নিজের মোবাইল বের করে কথা বলতে লাগলো " হ্যালো স্যার আমি পিয়া বলছি আপনার জন্য একটা দারুন খবর আছে ....একটা নতুন মাল আছে ........আররে একদম সিল্ড মাল ......কচি ...একদম কচি.১৪-১৫ বছর ...হাঁ হাঁ ...হাঁ ..আরে হাঁ বুকে আর পাছায় ভালো মাংস আছে . ........ আর তারচেয়ে ভালো খবর হলো আপনি ঠিক যেমন তা চাইছিলেন ঠিক তেমনটাই....আররে না না একদম চু পর্যন্ত করবে না....... কিন্তু গল্প আছে........এটা বোধহয় সাত্তার সাহেবের মাল ....হাঁ ...হাঁ ....কিন্তু সাত্তার সাহেব আমাকে না ভুল বোঝেন যে আমি ডবল ক্রস করেছি বা ওনার মালে হাত দিয়েছি. ......কবে দেখবেন বলুন ? ...আজই? ...ঠিক আছে....বেশ ..হাঁ হাঁ ..দেখবেন কি পরিয়ে আনি.. হা হা হা হা হা ........হাঁ ঠিক আছে .... টা তো? ..ঠিক আছে ...আচ্ছা স্যার রাখছি." . ফোন কেটে পিয়া দি দরজার কাছে গিয়ে হাঁক দিল "বেলা ...এই বেলা .....এদিকে তারাতারি আয়তো. " একটু পরেই একটা মেয়ে ঢুকলো "কি বলো?" ...শোন কবিতার সাইজের একটা স্কুলের ড্রেস, সাদা ব্রা আর সাদা প্যান্টি নিয়ে আয়. এই বলে দরজা বন্ধ করে দিল আমি ভাবলাম যে পিয়া দি বুঝি আমার সাথে এবারে সেক্স করবে . কিন্তু সেরকম কিছুই হলো না . পিয়া দি আমার কাছে এসে বলল "শোন ..আমি যা যা বলছি মন দিয়ে শোন .... আজ না হয় কাল কেউ না কেউ তোকে চুদবেই .সাত্তার সাহেব তোকে কিনবে হয়ত. সাত্তার খুব একটা ভালো লোক না . ওর কাছে অনেক মেয়ে গিয়ে ফিরে আসেনি , অনেকের ধারণা যে কিছু মেয়ে কে খুন করেছে . প্রথমে মেয়ে গুলোকে ভোগ করে তার পরে লোপাট করে দেয়. খুন করে না কি করে জানা যায় না . আমি চাই না তোর সেরকম কিছু হোক" আমার শুনেই গলা কেমন যেন শুকিয়ে গেল........... খুন সেকি? আমি খুব ভয় পেয়ে গেলাম.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
পিয়া দি আমার মাথায় হাত রেখে বলল "চিন্তা করিস না ...আমি থাকতে সেটা হতে দেব না ...তোকে আমি হয়ত বাঁচিয়ে নেব....কিন্তু তোকেও খাটতে হবে . সন আমি আজকে যার কাছে তোকে নিয়ে যাব সে খুব বড়লোক . অনেক দূর তার চেনা জানা . প্রায় সময় বিদেশে থাকে . এখানে আমাদের সার্কেলে লোকে খুব মানে কেউ ওর বিরুধ্যে কথা বলার সাহস পায় না . ওনাকে আমরা সার বলে ডাকি . তুই- তাই ডাকবি . উনি এমনিতে ভালো লোক কিন্তু রেগে গেলে ভয়ংকর . কিন্তু একবার অনার যদি ভালো লেগে যায় তো তর কিসমত একদম খুলে যাবে . অনেক মেয়ে চায় ওর দাসী হয়ে থাকতে .কিন্তু অনার সবাইকে পছন্দ ওয় না. শোন একটা কথা বলে রাখি. যদি ভালো ভাবে বাঁচতে চাস . আজ বিকালে সার যা যা বলবেন মুখ বুজে করে যাবি. আর হাঁ ওনাকে কোনো মিথ্যে কথা বলবি না . আর মুখের ওপর কথা বলবি না ...." উনিও কি খুন করে দেবেন?" ..."না উনি খুন করবেন না....কিন্তু উনি তর সাথেও রাখবেন না ...... হয়ত কোনো চিপ বেশ্যা খানায় তোর বাকিটা জীবন কেটে যাবে....আরে ওনার আন্ডারে থাকা অনেক ভাগ্যবানের হয় রে." .."আচ্ছা তাহলে তুমি ওখানে থাক না কেন?" ......."তুই চাস যে কেউ তোকে ঘর ভর্তি লোকের সামনে ল্যাংটা করে দিক ....তোকে অপমান করুক....এগুলো তোকে উত্তেজিত করে ....কিন্তু আমাকে করে না ..............এই লাইনে সবাই নিজের ইচ্ছায় আসে না রে"....এমন সময় বেলা ঢুকলো "এই নাও দেখো এতে চলবে তো ?"........পিয়া দি বলল "হাঁ হাঁ চলবে" বলে আমার দিকে ঘুরে বলল " যাগ্গে তুই এখন বুঝবি না সুধু যা যা বললাম মনে রাখবি....নে এখন এটা পরে নে সার গাড়ি পাঠিয়ে দেবেন বলেছেন."

আমি সকালের ড্রেস টা পরে নিলাম নিচে সাদা রঙের ব্রা আর সাদা প্যান্টি পরলাম . ঠিক : ৩৫ নাগাদ পিয়া দি আমাকে নিয়ে বেরোলো ..গলি দিয়ে যখন বেরোচ্ছি তখন রাস্তার লোকজন আমার দিকে তাকিয়ে ছিল . একজন পিয়া দিকে বলল " কিরে পিয়া ...নতুন ফুল নাকিরে? ...তা আমাদের কে একটু মধু খাওয়াবি না ?" এই ধরনের কথা ..আমার তো শুনেই কান গরম হয়ে গেল . আমি পিয়া দির কাছাকাছি চলতে লাগলাম .একটা গলি দিয়ে বাইরে আসতেই দেখলাম একটা বড় সাদা রঙের বেশ দামী গাড়ি দাড়িয়ে আছে . আমি আর পিয়া দি গাড়িটাতে চরে বসলাম আর ড্রাইভার কে কিছু বলার আগেই ড্রাইভার গাড়ি ছেড়ে দিল . গাড়িতে বসে পিয়া দি কোনো কথা বলল না . আমিও একটু ইতস্তত করছিলাম কিছু বলার জন্য কারণ সামনে ড্রাইভার আছে সে শুনে ফেলতে পারে. পিয়া দি কে একটা কথা জিগ্গেস করতে ভুলেই গেলাম যে ছেলেদের ধন দিয়ে সাদা মতন যেটা বেরয় সেটা কি ?
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
golpo ta ki ei porjontoi chilo ?
Like Reply
#10
(26-06-2021, 10:42 AM)ronylol Wrote: golpo ta ki ei porjontoi chilo ?

আরো অনেকটা আছে কিন্তু শেষ করা হয়নি ....
Like Reply
#11
যাইহোক গাড়িটা একটা বাড়ির বড় গেটের সামনে এসে দাড়ালো . গেট টা মনে হলো আপনাআপনি খুলে গেল আর গাড়িটা ভেতরে ঢুকে গেল . আমরা গাড়ি থেকে নামলাম . বাড়িটার চারদিক দেখে আমার তো মাথা ঘুরে গেল . এটা বাড়ি না রাজ প্রাসাদ? বিশাল বড় বাড়ি সাথে বিশাল বাগান . বাড়ির সামনে গাড়ি বারান্দা. আমরা নেমে ভিতরে গেলাম . একজন চাকর এসে আমাদের বলল যে "স্যার ওদিকের ড্রইং রুমে আছেন " বলে আমাদের দেখিয়ে দিল . আমরা বারান্দা দিয়ে যেতে লাগলাম . মনে হয় এটা কোনো জমিদারের বাড়ি এবং "স্যার" খুব- বড়লোক . বাড়ির দেওয়ালে বড় বড় পেইন্টিং , চারিদিকে পাথরের মূর্তি বসানো. এক কথায় যাকে বলে এলাহী ব্যাপার. বারান্দা দিয়ে গিয়ে একটা ঘরে ঢুকলাম . দেখি একটা বিশাল চেয়ারে একজন বসে আছেন , এটাই তাহলে স্যার ,বেশ লম্বা ফর্সা , একটু ভুরি আছে, দেখতে সুন্দর. চেয়ারে বসে কারুর সাথে ফোনে কথা বলছেন ." হাঁ ওরা এসে গেছে , দেখো পিয়া কে ভুল বুঝো না , আমি- ওকে জোর করেছিলাম , আর যদি আমার পছন্দ না হয় তাহলে তো কথাই নেই. ওকে সাত্তার সী ইউ সুন " বলে ফোনে তা কেটে দিলেন . "সাত্তার-এর সাথে কথা বললাম ..অর কোনো প্রবলেম নেই" ..... পিয়া দি বলল "আপনি বাঁচালেন , আমি খুব টেনশন- ছিলাম .....এই...এই হলো কবিতা , যার কথা আপনাকে বলেছিলাম " বলে আমাকে এগিয়ে দিল" স্যার বললেন "কবিতা কি বোবা? " .... পিয়া দি বলল " না না ...মানে ......সরি স্যার"..."ওকেই বলতে দে ..... শোন পিয়া ..." বলে পাশের ড্রয়ার থেকে একটা খাম বের করলেন "এটা ধর..... আর তুই এখন যা .... আমি কবিতার সাথে যা বোঝার বুঝে নেব. হয় থাকবে নাহয় রাতে ওকে পাঠিয়ে দেব" ....পিয়া দি উঠে অনার কাছ থেকে খাম টা নিল তার পর আমার দিকে তাকিয়ে একটু নার্ভাস হাসি হেসে থামস আপ দেখিয়ে চলে গেল.এতক্ষণ আমার কোনো অসুবিধা হচ্ছিল না পিয়া দি চলে যাওয়ার পর আমার বুকটা ধুক পুক করতে লাগলো এক অজানা উত্তেজনায় . লোকটা এখন কি করবে ? কি করতে চায় আমাকে নিয়ে ? লোকটা কি আমাকে চুদবে? যদি লোকটার আমাকে পছন্দ না হয় তাহলে কি করবে? মেরে ফেলবে না তো? সব মিলে মিশে একটা অস্থির অবস্থা . "এখানে এসে দাড়া........" আমি অনার সামনে দাড়ালাম , উনি এখনো রিলাক্স হয়ে বসে আছেন আর আমাকে আপাদমস্তক দেখে চলেছেন . কোন ক্লাসে পরা হয়? আমি বললাম "এইটে..." ........"হমম....আমরা কি স্তন্যপায়ী প্রাণী? ........" ..আমি বললাম "হাঁ..."......."হুমমম.... তার মানে স্তন পান করি তাইত?" ...... "তা স্তন...কাকে বলে?" ...আমার ভিশন লজ্জা লাগলো....কি বলব বুঝে পেলাম না "কি হলো ? জানিসনা ? নাকি বলবি না ?"...না বললে কি হবে না হবে ভেবে একটা হাত নিজের দুধের ওপর নিয়ে রাখলাম "এটাকে স্ত....স্তন বলে"......"বাহ ভেরি গুড...আচ্ছা আরেকটা প্রশ্ন আচ্ছা নিতম্ব কাকে বলে?" ...আমার তো মাথা খারাপ হয়ে গেল ...একটা মাঝ বয়সী লোক আমাকে জিগ্গেস করছে নিতম্ব কাকে বলে. "কি হলো বল? নাকি জানিস না?" আমার তো লজ্জায় অবস্থা খারাপ কিন্তু কি করব এভাবে তো আর দাড়িয়ে থাকা যাই না . তাই পিছন ঘুরে আমার স্কার্ট-এর ওপর দিয়ে পাছায় হাত রাখলাম "এটাকে বলে" ...... "ওটা তো কমর , নিতম্ব কোনটাকে বলে?" আমি বুঝতে পারলাম যে উনি হয়ত আমার পাছাটা দেখতে চাইছেন . আমি অগত্তা স্কার্ট-তা তুলে আমার প্যানটি-তে ঢাকা পাছা টা দেখা লাম. "বাহ তুই তো খুব ইন্টেলিজেন্ট মেয়ে......আচ্ছা বলত ওটাকে আর কি বলে?" .... ইশ আমার তখন কি লজ্জা আমি এখন অনের সামনে কিকরে 'পাছা' শব্দটা উচ্ছারন করি ? আমার গলাটা কেঅম যেন শুকিয়ে গেল "কিরে বল..." এবারে স্যার-এর গলাটা কেমন যেন একটা রাগী রাগী শোনালো আমি ভয়ের চটে খুব আসতে করে বললাম "পা...ছা.." ......"কি বললি?....জোরে বল"..এবারের গলাটা আরো ভারী ...আমার তো শুনেই গলা কেমন শুকিয়ে গেল তাও কোনমতে আওয়াজ বের করে বললাম "পাছা"..."আর কি বলে?......"....আমার তখন অবস্থা আরো খারাপ .....ইশ লোকটা আমাকে দিয়ে কি বাজে বাজে কথা বলাচ্ছে ..... আমি বললাম "পোঁদ" ...."বাহ এই তো ....... এটাইতো চাই ...good girl "

[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
এই বলে উনি উঠে দাড়ালেন "তুই স্নান করেছিস?" ...আমি বললাম " হাঁ করেছি" ....... " তাতে কি ..আবার না হয় করবি আয় আমার সাথে " আমি উনার পিছন পিছন যেতে লাগলাম . উনি একটা গাউন মতন পরেছিলেন কাপড়টা যে দামী সেটা বুঝতে অসুবিধা হয় না . বাড়ির ভিতর দিয়ে যাবার সময় বাড়ির চারদিক দেখলেই বোঝা যায় "স্যার" লোকটি বড়লোক বললেও কম বলা হবে. কিছু দূর গিয়ে দেখলাম একটা সিরি, ওখানে দিয়ে নেমে গেলেন . আমিও ওনাকে অনুসরণ করলাম . এদিকে আমার মাথায় আরেকটা চিন্তা ঘুরছে যে উনি আমাকে কখন চুদবেন? , উনি যে আমাকে চুদবেন সে বিষয়ে কোনো সন্দেহ ছিল না কিন্তু আমার উত্তেজনা আরো বেশি ছিল কারণ আমার আর তর সইছিল না আমার গুদে আগুন জ্বলছিল . একটা দরজার কাছে আমরা পৌছলাম , বাইরে একজন দাড়িয়ে ছিল উনি তাকে বললেন "আমি না ডাকা পর্যন্ত যেন কিউ ডিস্টার্ব না করে ..... আমার ফোন আসলে বলবে আমি বিজি আছি.." আমি ভাবলাম যে এইবারে উনি হয়ত আমাকে ঘরে নিয়ে নিয়ে গিয়ে চুদবেন , কিন্তু ভিতরে ঢুকে আমার মাথা ঘুরে গেল . আমরা যে ঘরটাতে ঢুকলাম সেটা আসলে একটা সুইমিং পুল , জলটা একদম নিটল আর স্বচ্ছ একটু নিল রঙের , আমি এমন সুইমিং পুল একমাত্র সিনেমাতেই দেখেছিলাম আমি ভারী আনন্দ হলো . এরকম সুইমিং পুলে স্নান করা আমার অনেক দিনের শখ ছিল.
 
"তুই সাতার জানিস?" স্যার জিগ্গেস করলেন. "না জানিনা " ...স্যার মুচকি হেসে বললেন "আমি শিখিয়ে দেব....যা ওখানে নিজের জুতো আর মোজাটা খুলে রাখ " আমি গিয়ে জুতো আর মোজা খুললাম এদিকে দেখি স্যার নিজের গাউন তা খুলে ফেলেছেন স্যার-এর গায়ে খুব লোম আর স্যার শুধু মাত্র একটা জাঙ্গিয়া পরে আছেন , ওনার জাঙ্গিয়া টা খুব ছোট , আমি যে ওনার দিকে তাকিয়ে আছি সেটা উনি টের পেয়ে গেলেন "কি রে কি দেখছিস? " আমি লজ্জা পেয়ে গেলাম "না না কিছুনা."....."তুই কি এই ড্রেস তা পরেই জলে নামবি নাকি? ........ যা শার্ট আর স্কার্ট টা খুলে রাখ ওখানে " ........ আমি কাঁপা কাঁপা হাতে আমার সার্টের বোতাম খুলতে লাগলাম . জীবনে এই প্রথম কোনো লোকের সামনে এভাবে জামা খুলতে ভিশন লজ্জা হচ্ছিল কিন্তু কি যেন একটা অদ্বুত শক্তি লোকটার গলায় যে আমি মানা করতে পারছিলাম না . আমি শার্ট টা খুলে ফেলেছি ততক্ষণে দেখি স্যার আমার বুকের দিকে তাকিয়ে আছে. আমি যদিও একটা ব্রা পরে আছি তবু ওনার দৃষ্টি দেখে মনে হচ্ছিল যেন আমি একদম ল্যাংটো. এবারে আমি আসতে আসতে আমার স্কার্ট টাও খুলে ফেললাম . আমি খুব ইতস্তত ভাবে একটা ব্রা আর প্যানটি পরে দাড়িয়ে থাকলাম , আমি লজ্জায় ওনার সাথে চোখ মেলাতে পারছিলাম না. আমি ভালাম এই বারে উনি বলবেন এই দুটো- খুলে ফেলতে , কিন্তু উনি বললেন "এদিকে আয় এবার চল একটু স্নান করি "
[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
আমি আসতে আসতে এগিয়ে গেলাম . উনি জলে নামলেন আমিও ওনার পিছন পিছন জলে নামলাম . জলটা খুব ঠান্ডা লাগলো সারা শরীরে কেমন যেন একটা সিরসিরানি ধরল.আমি জলে নামতেই আমার কেমন যেন একটা ভয় হলো জলে যদি ডুবে যাই. উনি বোধয় সেটা বুঝতে পারলেন " আরে ভয় কিরে আমি তো আছি ....আয়" বলে আমার হাত ধরে টানলেন আমিও একদম কমর জল পর্যন্ত নেমে গেলাম কিন্তু তবু ভয় যায় না .... " না না ...আমি এখানেই স্নান করি...আমি সাতার জানিনা ..আমার ভয় করছে" ....." আরে তোকে সাতার শেখানোর জন্যই তো নামালাম ....আয় ...."...না ...না....আমি পরে একদিন শিখব."....হটাত ওনার মুখটা বদলে গেল .....মনে হলো উনি ভিশন রেগে গেছেন উনিয়ামার কাছে এগিয়ে এলেন আর ....'ঠাস'..... আমার গালে এক থাপ্পর মারলেন "বললাম না আয় আমার সাথে " ...এক থাপ্পরেই আমি প্রায় ছিটকে পরলাম ....উনি আমাকে টেনে জলে ছেড়ে দিলেন . এদিকে আমি তো খাবি খাচ্ছিলাম, খাবি খেতে খেতে আমি যতবার ওনাকে ধরতে যাই ততবার উনি আমাকে দুরে সরিয়ে দেন , আমার মনে হচ্ছিল আমি যেন মরে যাব , আমি খুব জল খাচ্ছিলাম ...হটাত উনি আমাকে ধরে ফেললেন , আমিও ওনাকে ভয়ে জাপটে ধরে ফেললাম উনি একটা হাত আমার কাঁধের ওপর দিয়ে রাখলেন আরেকটা হাত আমার পাছার ওপর রাখলেন ওনার হাত এতটাই বড় আমার চেয়ে যে আমার একটা পাছা পুরোটাই ওনার হাতের মধ্যে চলে এলো.
 
উনি আমাকে পারের কাছে এনে ছেড়ে দিলেন . আমি লজ্জায় তারাতারি ওনার কোল থেকে নেমে এলাম . আমি পারে উঠে এলাম , আমি তখন একটু একটু করে কাশছি, একজন আমাকে একটা তোয়ালে এনে দিল . আমি চেয়ে দেখলাম একজন মহিলা, আমার থেকে অনেক বড় হবে ,পিয়া দির থেকেও বড় হবে. স্যার বললেন "লিসা ওকে ঘরে নিয়ে যাও আর ওর ড্রেস পরিয়ে আমার ঘরে পাঠিয়ে দিও. বলে উনি একটা গাউন পরে চলে গেলেন. এদিকে লিসা বলে মেয়েটি আমার দিকে চেয়ে ছিল , মেয়েটা কেমন যেন একটা দেখতে এমনিতে সুন্দরী কিন্তু কোথায় যেন একটা রুক্ষ ভাব সারা মুখে , তা লিসা আমার দিকে হেসে বলল " তুমি কবিতা , তাই তো? " আমি মাথা নাড়িয়ে সায় দিলাম "তুমি তো খুব সুন্দরী , কি সুন্দর তোমার শরীর"...এই বলে উনি আমার চার দিক দিয়ে ঘুরে দেখতে লাগলেন "বাহ তোমার পাছা টাও তো বেশ ......." এই বলে আমার পাছায় হাত দিলেন .."ওহ বাবা ...কি গরম রে "....এই বলে খিল খিল করে হেসে উঠলেন. ওনার আওয়াজটা কেমন যেন ছেলেদের মতন শোনালো. "আয় আমার সাথে "...বলে উনি এগিয়ে চললেন, আর আমি ওনার পিছনে চলতে লাগলাম.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#14
সুইমিং পুল-এর রুম থেকে বেরিয়ে সিঁড়ি দিয়ে ওপরে উঠে বেশ খানিকটা যাওয়ার পর একটা সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম . দোতলায় উঠে দুটো ঘর পেরিয়ে একটা ঘরের সামনে এসে লিসা আমাকে বলল "যাও ভেতরে একটা ড্রেস রাখা আছে চেঞ্জ করে নাও....... আমি তোমার ড্রেস চেঞ্জ করা দেখতে পারব না ..... (হাসি) ...দেখলে যদি নিজেকে না সামলাতে না পারি....যাও...আর হাঁ ...দরজার সাইডে একটা কালিং বেল আছে দরকার হলে সেটাতে চাপ দিও আমি চলে আসব....ড্রেস চেঞ্জ হয়ে গেলে আমাকে ডেকো....কেমন?" বলে একটা হাসি দিয়ে চলে গেল . আমি দরজা খুলে ভিতরে ঢুকলাম, ঢুকে দোজা বন্ধ করে দিলাম . ঘরের ভেতরটা কি সুন্দর করে সাজানো , সব কিছু যেন পরিপাটি করে রাখা. খাট আর বাকি আসবাবপত্র সুন্দর করে সাজানো. আমি খুব খুসি হলাম ঘর টা দেখে . ঘরের মধ্যে একটা বিশাল অয়েল পেইন্টিং লাগানো যেটা একটা মেয়ে সম্পূর্ণ নগ্ন হয়ে দাড়িয়ে আছে হাতে একটা সাদা রঙের কাপড় ধরা যেটা তার শরীরের কোনো অংশকেই ঢাকছে না . খাটের ওপর একটা সুন্দর রুপোলি কালারের ফ্রক রাখা আছে. আর সাইডে একটা ব্রা আর একটা প্যানটি . ঘরের ভিতরে একটা দরজা ছিল যেটা খুলে দেখলাম যে ওটা বাথরুম ,আমার খুব জোরে পেছাব পেয়ে গেছিল তাই আমি বাথরুম- ঢুকে গেলাম, পেচ্ছাব করে বেরিয়ে এসে আমি ল্যাংটা হয়ে আমার সারা শরীর তোয়ালে দিয়ে মুছে নিলাম নিয়ে প্যানটি আর ব্রা টা পরলাম, দেখি প্যানটি আর ব্রা টা জালের মতন ওপর দিয়ে আমার গুদের চেরা টা আর স্তনের বোঁটা টা দেখা যাচ্ছিল. তার ওপর দিয়ে ফ্রক-টা পরলাম . তারপর দরজার কাছে গিয়ে বেল টা টিপলাম. কিচুখ্হনের মধ্যেই লিসা চলে এলো "বাহ........... দারুন লাগছে...দাড়া তোকে আরেকটু সাজিয়ে দেই." ......এই বলে আমার চুল গুলোকে টেনে পিছন করে বেঁধে দিল পনিটেল -এর মতন. "চল এবারে আয় আমার সাথে" বলে আমার ঘর থেকে বেরিয়ে গেল . আমিও পেছন পেছন গেলাম.

সুইমিং পুল-এর রুম থেকে বেরিয়ে সিঁড়ি দিয়ে ওপরে উঠে বেশ খানিকটা যাওয়ার পর একটা সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম . দোতলায় উঠে দুটো ঘর পেরিয়ে একটা ঘরের সামনে এসে লিসা আমাকে বলল "যাও ভেতরে একটা ড্রেস রাখা আছে চেঞ্জ করে নাও....... আমি তোমার ড্রেস চেঞ্জ করা দেখতে পারব না ..... (হাসি) ...দেখলে যদি নিজেকে না সামলাতে না পারি....যাও...আর হাঁ ...দরজার সাইডে একটা কালিং বেল আছে দরকার হলে সেটাতে চাপ দিও আমি চলে আসব....ড্রেস চেঞ্জ হয়ে গেলে আমাকে ডেকো....কেমন?" বলে একটা হাসি দিয়ে চলে গেল . আমি দরজা খুলে ভিতরে ঢুকলাম, ঢুকে দোজা বন্ধ করে দিলাম . ঘরের ভেতরটা কি সুন্দর করে সাজানো , সব কিছু যেন পরিপাটি করে রাখা. খাট আর বাকি আসবাবপত্র সুন্দর করে সাজানো. আমি খুব খুসি হলাম ঘর টা দেখে . ঘরের মধ্যে একটা বিশাল অয়েল পেইন্টিং লাগানো যেটা একটা মেয়ে সম্পূর্ণ নগ্ন হয়ে দাড়িয়ে আছে হাতে একটা সাদা রঙের কাপড় ধরা যেটা তার শরীরের কোনো অংশকেই ঢাকছে না . খাটের ওপর একটা সুন্দর রুপোলি কালারের ফ্রক রাখা আছে. আর সাইডে একটা ব্রা আর একটা প্যানটি . ঘরের ভিতরে একটা দরজা ছিল যেটা খুলে দেখলাম যে ওটা বাথরুম ,আমার খুব জোরে পেছাব পেয়ে গেছিল তাই আমি বাথরুম- ঢুকে গেলাম, পেচ্ছাব করে বেরিয়ে এসে আমি ল্যাংটা হয়ে আমার সারা শরীর তোয়ালে দিয়ে মুছে নিলাম নিয়ে প্যানটি আর ব্রা টা পরলাম, দেখি প্যানটি আর ব্রা টা জালের মতন ওপর দিয়ে আমার গুদের চেরা টা আর স্তনের বোঁটা টা দেখা যাচ্ছিল. তার ওপর দিয়ে ফ্রক-টা পরলাম . তারপর দরজার কাছে গিয়ে বেল টা টিপলাম. কিচুখ্হনের মধ্যেই লিসা চলে এলো "বাহ........... দারুন লাগছে...দাড়া তোকে আরেকটু সাজিয়ে দেই." ......এই বলে আমার চুল গুলোকে টেনে পিছন করে বেঁধে দিল পনিটেল -এর মতন. "চল এবারে আয় আমার সাথে" বলে আমার ঘর থেকে বেরিয়ে গেল . আমিও পেছন পেছন গেলাম.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
একটা ঘরের সামনে এসে লিসা বলল " ভিতরে স্যার আছেন .... তর জন্যেই অপেক্ষা করছেন...যা ভেতরে যা" আমি দরজা খুলে ভেতরে ঢুকলাম. দেখি ঘরটা অনেকটা আমার মতই খাটের সামনে একটা টেবিল চেয়ার রাখা একটা চেয়ারে স্যার বসে আছেন , সামনে কিছু খাবার রাখা মাংস চিপস ইত্যাদি , আর একটা মদের বোতল আর দুটো গ্লাসে ভরা মদ. আমার ঘরে যেমন একটা ল্যাংটা মেয়ের ছবি এখানে একটা ল্যাংটা মেয়ে আর একটা ল্যাংটা ছেলের ছবি , মেয়েটা ছেলেটার পায়ের কাছে বসে আছে আর ছেলেটা মেয়েটার চুলের মুঠি ধরে আছে. " আয় ভিতরে ...বস এখানে....তুই নিশ্চই মদ খাস না "...আমি আসতে আসতে ঢুকে চেয়ারে বসলাম . মাথা নেড়ে বললাম না খাইনা. স্যার মুখটা গম্ভীর করে বললেম "আজ খাবি ....নে খা" বলে একটা গ্লাস ধরিয়ে দিলেন . আমি কোনমতে একটা চুমুক দিলাম কি বিস্বাদ লাগছিল "খারাপ লাগছে?...নে এটা মিলিয়ে নে...আর সাথে মাংশ তাও খা ...খালি পেটে মদ খাওয়া ভালো না " বলে একটা কোল্ড ড্রিঙ্কস এর বোতল দিলেন সেটা মিলাতে কিছুটা ভালো লাগলো. তাও খুব কষা লাগছিল . তবু স্যার-এর ভয়ে আমি খাচ্ছিলাম এদিকে স্যার- আমার সাথে মদ খেতে লাগলেন. দুই গ্লাস খাবার পরেই মাথাটা কেমন যেন করতে লাগলো, আমার কেমন যেন খুব গরম লাগতে লাগলো . স্যার আমার দিকে তাকিয়ে আছেন আর মদ গিলছেন . অনার কি গ্লাস হয়েছিল আমি জানিনা কতক্ষণ সময় কেটে গেল তাও জানিনা . হটাত স্যার উঠে দাড়ালেন অনার পরনে ছিল একটা গেঞ্জি আর সিল্কের লুঙ্গি " যাই একটু মুতে আসি বুঝলি....হেভি মুত পেয়েছে " বলে আমার দিকে তাকিয়ে হাসলেন উঠে দাড়িয়ে উনি নিজের গেঞ্জি তা খুলে ফেললেন আর শুধু লুঙ্গি পরে বাথরুমে গেলেন.
[+] 2 users Like ddey333's post
Like Reply
#16
আমি এদিকে একটু একটু করে মদ খাচ্ছিলাম . কতক্ষণ কেটে গেছে জানিনা , হটাত দেখি সামনে স্যার দাড়িয়ে ওনার মুখটা কেমন বদলে গেছে উনি আমার সামনে এলেন , এসে নিজের লুঙ্গির কষি টা খুলে দিলেন লুঙ্গি টা ঝপ করে মাটিতে পরে গেল , পরতেই দেখি ওনার কালো ধনটা আমি যে রিকশাঅলার ধন দেখেছিলাম এটা তার চাইতে কয়েক গুন বড়.স্যারের একটা হাত আমার মাথার ওপর "কিরে পছন্দ হয়?"...আমি ওনার দিকে তাকিয়ে রইলাম ফ্যাল ফ্যাল করে. কি বলব বুঝতে পারছিলাম না কথা বলার শক্তি পাচ্ছিলাম না . " মুতে ধুই নি ........ তুই চেটে পরিষ্কার করে দে".... এই কথা বলার পর হটাত নাকে একটা গন্ধ পেলাম ..সেটা যে পেচ্ছাবের সেটা বুঝতে বাকি থাকলো না " ঘেন্নায় আমি মুখ ঘুরিয়ে নিলাম ইশ লোকটা কি বলে ? আমি ওর মুত চেটে পরিষ্কার করব? স্যার আমার চুলের গোছটা শক্ত করে ধরলেন আর আমার মুখটা ওনার বাড়ার কাছে নিয়ে গেলেন "চাট......." আমি মাথা সরিয়ে নিতে চাইলাম , কিন্তু উনি শক্ত করে আমার মাথা ধরে ছিলেন তাই ঘোরাতে কষ্ট হচ্ছিল "চাট ........" আমি তাও মাথা সরিয়ে নিলাম. কিন্তু ওনার পেচ্ছাবের কিছু অংশ আমার মুখের সাইডে লেগে গেল হটাত উনি আমার চুলটা খুব শক্ত করে ধরলেন আর আমার মুখটা নিজের দিকে ঘুরিয়ে .......'ঠাস'.....ঠাস.....ঠাস........ঠাস.......গালের চারটে থাপ্পর কষালেন. আমি রায় চোখে অন্ধকার দেখলাম " শালী কুত্তি..... আমার কথার অবহেলা.......(ঠাস)......তোর মতন হাজারটা খানকি আমার পোঁদ চাটার জন্য পাগল হয়ে যায়...(ঠাস)...আর তুই কিনা......চাট ...শালী ...দুই টাকার রেন্ডি ..... তোকে শালা রাস্তার ভিখারিও চুদবে না ...(ঠাস)....... শালী হারামির বাচ্ছা ....চাট.......(ঠাস)....." এতগুলো থাপ্পর খেয়ে আমার অবস্থা খারাপ .... আমার খুব লাগছিল ..আমি খুব ভয় পেয়ে গেলাম ...আমি ভ্যা করে কেঁদে ফেললাম ... আমি খুব কাকুতি মিনতি করতে লাগলাম " না না ...আমাকে মারবেন না ....(ঠাস).....প্লিস আমার খুব লাগছে ...(ঠাস).... " ...স্যার আমার চুলের মুঠি ধরে মাথার পিছন দিকে খুব জোরে টানলেন আর ওনার বাঁড়াটা আমার মুখের ভেতর পুরে দিলেন "চাট শালী.......খানকি মাগী শালা.....দাঁত যদি লাগে তো তোর একদিন কি আমার একদিন চোষ আমার ধনটা ....." আমি অগত্তা পেছাব লাগানো ধনটাই মুখে পুরে চুষতে লাগলাম মুখে খালি কষা পেচ্ছাবের টেস্ট পেলাম ..আর বুঝতে পারলাম আমার মুখের ভিতর উনার বাঁড়াটা আসতে আসতে ফুলে উঠছে , "হাঁ শালী ...এইভাবেই চুষতে থাক ........শালী চুষবে না ......." একটু পরে বাঁড়াটা আর মুখে ধরছিল না .. আমি মুখ থেকে বার করে আনতে চাইলাম কিন্তু উনি করতে দিলেন না . আমি তখন বিষম খেলাম আর বাঁড়াটা বের করে ফেললাম এক ঝটকায়...তাতে উনি খুব রেগে গেলেন ....ঠাস.......ঠাস..... আবার থাপ্পর খেলাম ..."শালী তোর এত সাহস....." বলে এক হাত দিয়ে আমার দুই হাত ধরলেন ধরে আমার বুকের ওপর চেপে বসলেন .....উফ কি ভারী ওনার শরীর. আমার দুই হাতের ওপর ওনার দুই হাঁটু রাখলেন , ওনার দুই হাত দিয়ে আমার কানের অপরের চুল গুলো মুঠো করে ধরলেন আর ওনার বাঁড়াটা আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিলেন .

ওনার বাঁড়াটা আমার প্রায় গলা পর্যন্ত ঢোকাচ্ছেন আর বের করছেন ....তখন বুঝিনি উনি আমার মুখ চুদছিলেন . এই ভাবেই করতে করতে আমি হটাত বমি করে ফেললাম আর না পেরে. আর অমনি ভক করে ওনার বাঁড়াটা আমার মুখ থেকে বের করে নিলেন... "শালী .... খানকি মাগী .....সারা ঘর নোংরা করে দিল....... তবু তোকে ছাড়বো না....." এই বলে উনি আবার আমার মুখে উনার বাঁড়াটা ঢুকিয়ে আমার মুখে চুদতে থাকলেন আমি কোনমতে কাশতে কাশতে চোদন খেতে লাগলাম এদিকে বাঁড়াটা পুরো ফুলে উঠেছিল .... আমি আবার ওয়াক করে বমি করে ফেললাম " শালী বেশ্যা মাগী ....... তুই আজকের দিনটা কোনদিন ভুলবি না " এই বলে উনি আমার ফ্রক ধরে টেনে ছিড়তে লাগলেন পাগলের মতন আর তার সাথে চলল মার . উনি হটাত আমাকে ছেড়ে দিলেন আমি কোনমতে দম নিচ্ছি উনি এবারে আমার হাত দুটোকে আমার মাথার ওপর দিয়ে তুলে একটা দড়ির সাথে বেঁধে দিলেন. আমি খুব কাতরাতে লাগলাম......"প্লিস দয়া করে আমাকে মারবেন না ....আমাকে ছেড়ে দিন ......আমি কাউকে কিছু বলব না ...আমাকে দয়া করে আর মারবেন না " এই বলে গোঙাতে লাগলাম " তুই শালী কোথায় যাবি? তুই তো আমার কেনা মাগী ....... তোকে নিয়ে আমি যা খুসি তাই করব..... এবার দেখ তোর আমি কি হাল করি " এই বলে উনি আমার ফ্রক টা উপরে আমার গলা পর্যন্ত ঠেলে দিলেন . তারপর উনি আমার ব্রা টা টেনে ছিড়ে দিলেন "না না ...আমাকে মারবেন না প্লিস ..... আপনি যা বলবেন আমি করব " ...... " করবি তো বটেই রে খানকি ....... না করে তুই যাবি কোথায়? ...আছেটা কে তোর?...... তুই শালা পুরোটাই আমার সম্পত্তি রে "....ততক্ষণে আমার প্যানটি টাও উনি ছিঁড়ে ফেললেন ...ব্যাস আমার গুদটা পুরো উদোম হয়ে গেল ওনার সামনে উনি একটু থমকে গেলেন "উরি শাল্লা ...... মমমম thats a nice bald pussy........" এই বলে আমার দিকে তাকালেন "তোর গুদ টা তো ..... পুরো নেড়া রে.....স্ল্স্লস্ল্স্লস্ল "...বলে উনি এন্তা বিশ্রী রকমের ঝোল টানলেন "এই দ্যাখ .....আমার ধনটা কিরকম দাড়িয়ে গেছে.......তোর গুদে ঢুকবে বলে " এই বলে উনি আমার পা দুটোকে যতটা সম্ভব ফাঁক করলেন করে........."তুই শালা বাজারের এক নাম্বারের রেন্ডি হবি রে....এরই মধ্যে গুদে বান দেকেছিস?" এই বলে আমার গুদের মুখে ওনার বিশাল বারাটা সেট করলেন আর নির্মম ভাবে পড় পড় করে ওনার অত মোটা আর শক্ত বারাটা আমার কচি আনকোরা আচোদা গুদে আমূলে গেঁথে দিলেন. "উই মাআআআআআআআ ..........." বলে আমি যন্ত্রনায় চিত্কার করে উঠলাম. মনে হলো আমার গুদে যেন কেউ গরম শিক ঢুকিয়ে দিল. আমি চোখে মুখে অন্ধকার দেখলাম. মনে হলো আমার গুদটা বুঝে ফেটেই গেল ..... সে কি অসম্ভব যন্ত্রণা ...... মনে হচ্ছে যেন কেউ ছুরি মেরে দিয়েছে ...... তার- মধ্যে স্যার আবার আমার স্তনের বটা গুলোকে সজোরে টিপে দিলেন ".....আআঐঈঈঈই .....মাআআআআআআ ........উরি মারে ...আমি মরে যাব ...আমাকে ছেড়ে দাও........আমি আর কখনো এরকম করব না ....প্লিস আমাকে ছেড়ে দাও"....আমার চোখ দিয়ে জল বেরিয়ে গেল........ "আরে এত সবে শুরু রে........দাড়া .....এবারে দেখ কি হয়" বলে উনি এক ঝটকায় ওনার বারাটা বাইরে বের করে আনলেন আর প্রায় সঙ্গে সঙ্গে আবার সমূলে গেঁথে দিলেন "ওঁক ......গ্গ্গ্মম্ম্ফ্ফ "আমার মুখ দিয়ে শুধু এই টুকুই বেরোলো কারণ ততক্ষণে স্যার আমার মুখটা চেপে ধরেছেন "তুই বড্ড চিল্লাস ........চুপ থাক শালী........"...এই বলে উনি আমার পোঁদের তলা থেকে আমার ছেড়া প্যানটি টা বের করে আমার মুখে গুঁজে দিলেন. ......আর তারপর..........
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
তারপর শুরু হলো রাম-ঠাপ ....... ঠাপের পড় ঠাপ..... স্যার কতক্ষণ চুদেছিলেন আর মনে নেই কারণ আমি অজ্ঞান হয়ে গেছিলাম ...... এর পড় যখন জ্ঞান ফিরল স্যার-এর গলা পেলাম "এই তো খুকুমনি জেগেছেন......ভালো...আসলে কি বলত?...জেগে না থাকলে চুদে আরাম নেইরে .....নে চল......ঠ্যাং টা ফাঁক কর দেকিনি ..." আমার আর তখন বাধা দেওয়ার কোনো শক্তি ছিলনা .....উনি আমার পা দুটো ফাঁক করে আবার উনার বারাটা আমার গুদে ঢুকিয়ে দিলেন ..... পুরো গুদটা যেন জ্বলে উঠলো আবার তীব্র যন্ত্রণা পেলাম স্যার আমার স্তন দুটো টিপতে টিপতে আমাকে চুদতে লাগলেন আমার চোখ আধ বোজা হয়ে থাকলো আমার গুদে আর কোনো সেন্স ছিল না আমি শুধু এই টুকু বুঝতে পারছিলাম যে স্যার-এর বিচির থলিটা ঠাপের তালে তালে আমার পোঁদের ওপর আছড়ে পরছিল . আমি আবার জ্ঞান হারালাম .

কতক্ষণ অজ্ঞান ছিলাম জানিনা ..... হটাত মনে হলো কেউ যেন মাথাটা ধরে ঝাঁকাচ্ছে . যখন চোখ খুললাম বুঝলাম গালে আসতে আসতে চাঁটি খাচ্ছি " বাহ এইত ...উঠে পর ..একটু জেগে থাক ....নাহলে চোদনের কি বুঝবি ".......... আবার চোদা শুরু হলো......এবারে আমার গুদে কিছুটা সেন্স ছিল আগের মতন আর যন্ত্রণা হলো না একটু হলেও আরাম পেলাম ..... " এই খানকি ( ঠাপাতে ঠাপাতে )...... মনে রাখবি (ঠাপ...ঠাপ) আজ তর প্রথম চোদন (ঠাপ...) ...আর প্রথম চদনেই ( ঠাপ...) তুই প্রায় বার জল খসিয়েচিশ (ঠাপ...) ... শালা রাম-রেন্ডি তুই একটা (ঠাপ...). তোকে তো শালী (ঠাপ....) উল্টেপাল্টে চুদবো....." বলে আবার গুদের বাইরে টেনে বাড়া টাকে আবার গুদে ঢুকালেন ......এবারে আমার গুদের ভিতর তা কেমন জেনি করতে লাগলো. মনে হলো আমার জল খসে যাবে কিন্তু ঠাপ বন্ধ হয়ে যাওয়ায় খসল না . উনি বাড়া টাকে বাইরে বের করে এনে আমার বুকের কাছে এলেন ......"অআহঃ.....অআছ্হঃ.......ঊঊহ্হ্হ....." ওনার ধন দিয়ে ঝলকে ঝলকে সেই সাদা সাদা রস বেরোতে লাগলো ...আর আমার সারা বুকে চড়িয়ে পড়তে লাগলো.... আমি দেখলাম রস বেরোনো বন্ধ হতেই ওনার বাড়া তা কেমন ছোট হতে লাগলো . এর পর উনি ওনার সাদা সাদা রস গুলো আমার সারা বুকে মাখিয়ে দিলেন , আমার স্তনের ওপর মাখিয়ে দিলেন " ....উঃ কবিতা ...তোকে চুদে হেভি আরাম পেলাম রে...... ইউ হাভ নাইস টাইট পুসি ...উঃ ফাক ম্যান " ...এই বলে উনি চলে গেলেন উনি শেষে কি বললেন আমি এক বর্ণ বুঝলাম না , কারণ আমি তখন গুদের জ্বালায় জ্বলছিলাম ...আমার তখন গুদে আগুন জ্বলছে . কিন্তু জানিনা কেন কিছুক্ষণ পরে আমার আবার ঘুম পেতে লাগলো ..আর আমি ঘুমিয়ে পরলাম
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
poka64


আমি পড়ি ক্লাস এইট
আমার গুদ ভিষন টাইট
গুদে বাড়ায় চলছে ফাইট
আমার দেখি হালুয়া টাইট
[+] 2 users Like ddey333's post
Like Reply
#19
কারো কোনো সাড়াশব্দ নেই , ভালো কি খারাপ লাগছে কোনো মন্তব্য নেই  , কোনো লাইক নেই , কোনো রেপু নেই ...

মিছে মিছে খেটে মরছি !!



বন্ধ রইলো এই থ্রেডের অগ্রগতি .......
Like Reply
#20
eitar update din
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)