Thread Rating:
  • 15 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মাসির সঙ্গে অবৈধ সম্পর্ক (গরম চটি)
#1
Bug 
আমি বিকাশ দাস থাকি কলকাতাতে ।আমি সরকারী কর্মচারী পদে চাকরি করছি। বছর তিনেক হলো বিয়ে করেছি । বিয়ের পর থেকে বউকে চুদে চুদে বাড়াটা ঠান্ডা করেছি। বউকে বৌভাতের রাত থেকেই চোদা শুরু করেছি আর একদিন ও চোদা বাদ যায় না। বউ তো আমাকে দিয়ে চুদিয়ে খুব খুশি। বউয়ের যাতে পেট না ফুলে যায় সেজন্য আমি ওকে গর্ভনিরোধক পিল এনে দিতাম ও রোজ নিয়ম করে খেতো।।

দুবছর আমি আয়েশ করে বৌকে চোদার পর বাড়ির লোকের কথামতো পিল খাওয়া বন্ধ করে বউকে চুদে পেট করে দিলাম। বৌয়ের পেট হয়েছে শুনে বাড়ির সবাই খুব খুশি। এই পাঁচ মাস হলো বউ প্রেগনেন্ট । বউয়ের পেট হবার পর থেকে চোদা বন্ধ হয়ে গেল । কে জানে এরকম লকডাউন হবে তাহলে বউয়ের পেট করতাম না । সরকারী ছুটি চলছে তাই সারাদিন রাত বাড়িতেই আছি কিন্তু বউকে চুদতে পারছি না । আমি পরলাম মহা বিপদে কিন্তু কি আর করা যাবে ।

একদিন সকালে বসে চা খাচ্ছি "মাসি" ফোন করে আমরা সবাই কেমন আছি বউ কেমন আছে এইসব নানা কথা জিজ্ঞেস করতে লাগল। "এখানে বলে রাখি আমার বউ আমার মাসিকে মাসি বলেই ডাকে।" 
মাসি আমাকে খুব ভালোবাসে ।আমার একটাই মাসি কলকাতাতে থাকে। মাসির বাড়ি আমার বাড়ি থেকে মাত্র একঘন্টা দূরে।

মাসির সঙ্গে বউ আর আমি অনেকক্ষন ফোনে কথা বলার পর মাসি আমাকে বললো------ এখন তো তোর ছুটি আছে তাই কদিন এখানে এসে বউকে নিয়ে  ঘুরে যা মনটা ভালো হয়ে যাবে ।

লকডাউনে বাইরে বেরোলেই পুলিশ তাড়া করছে কি করে যাবো সেটাই ভাবছি । বাড়িতে বসে থাকতে ও ভালো লাগছে না ভাবছি মাসির বাড়িতে কয়েকদিন ঘুরে আসা যাবে । বউও যাওয়ার জন্য পা তুলে রাজি তাই ঠিক করলাম পরেরদিন ভোরবেলা বের হবো তাহলে পুলিশের ঝামেলা থাকবে না । 

আগের দিন ব্যাগে আমাদের জামা কাপড় সব গুছিয়ে রেডি করে নিলাম। মাসির জন্য নতুন কিছু কাপড় কেনা ছিলো বউ নিতে বলতে সেগুলো ও ব্যাগে ঢুকিয়ে নিলাম।

যথারীতি পরের দিন ভোর বেলা দুজনে বাইকে করে একঘন্টার মধ্যেই মাসির বাড়িতে গেলাম । মাসির বাড়িতে যখন পৌছালাম তখনও মেসো আর মাসি ঘুম থেকে ওঠেনি ।

বেল বাজিয়ে ডেকে ডেকে ঘুম ভাঙাতে হলো তারপর মেসো এসে গেট খুললো । মাসি ঘুম থেকে এলো  মাসিকে দেখেই তো বাড়াটা মনে হচ্ছে প্যান্ট ফেটে বেরিয়ে যাবে । হাতকাটা একটা নাইটি পরে আছে আর দুধের সাইজ ৩৮ তো হবেই ভিতরে ব্রা পরে নি তাই দুধের বোঁটাগুলো নাইটির ওপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে আর পাছাটা আনুমানিক ৪২ সাইজ হবে ।

মাসির রসে ভরা শরীরের যৌবন দেখে আমার এতোদিনের না চোদা বাড়াটা ঠাটিয়ে টনটন করতে শুরু করল। মাসি নীচে আমার বাড়ার দিকে তাকিয়ে মুচকি হাসলো । আমি লজ্জাতে পরে বাড়াটা হাত দিয়ে আড়াল করার চেষ্টা করলাম।

""এখানে বলে রাখি মাসির নাম মিতা দাস এখন বয়স ৪৫ বছরের মতো হবে । মাসির এক ছেলে এক মেয়ে । মাসি যে দুবাচ্ছার মা সেটা মাসিকে দেখলে মনেই হবে না ।
কয়েকবছর আগেই মাসির মেয়ের বিয়ে হয়ে গেছে আর ছেলে বাইরে চাকরি করছে। মাসির এই বয়সেও যৌবন দেখলে আচ্ছা আচ্ছা ছেলের বাড়া দাঁড়িয়ে টনটন করবে। যেমন বড়ো বড়ো মাই তেমন পাছা। মাসির থেকে মেসো ১০ বছরের বড়ো । মানে মাসির এখনো শরীরে যথেষ্ট ভরা যৌবন আছে আর মেসো যৌবনের শেষে।""

মাসি বললো – বিকাশ তুই বস আমি বাথরুম থেকে আসছি তারপর তোকে চা করে দিচ্ছি ।

আমি – আচ্ছা মাসি ।

মাসি বাথরুমে চলে গেলো । মেসো আবার ঘরে ঢুকে গেল আর সীমা (আমার বউ বয়স ২৩) এসে ড্রেস চেঞ্জ করে মাসির পাশের ঘরে ক্লান্ত হয়ে শুয়ে পরলো । 
মাসি বাথরুম থেকে বের হলে আমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে ঘরে এসে হাফ প্যান্ট আর গেঞ্জি পরে নিলাম । মাসি চা নিয়ে এলো শাড়ি আর একটা হাতকাটা ব্লাউজ পরে দারুন সেক্সি লাগছে । ফর্সা গায়ের রং পেট দেখা যাচ্ছে ।  আমি মাসির ফর্সা পেটের দিকেই তাকিয়ে আছি বাড়াটা আবার খাঁড়া হয়ে গেলো ।

মাসি------ কিরে মেসোর জিনিসের দিকে এতো নজর উমমমম , মাসির গলা শুনে চমকে উঠলাম । কথাটা বলে মাসি আমার হাতে চায়ের প্লেটটা দিয়ে হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে গেলো । একটু পরেই মেসো উঠে চা খেয়ে দোকানে চলে গেলো । মেসোর মুদিখানা দোকান আছে তাই লকডাউনে ছাড় আছে ।

আমি চা খেয়ে উঠোনে এসে ঘোরাঘুরি করছি আর সীমা ঘরে ঘুমোচ্ছে । রান্নাঘরে মাসি রান্না করছে আমাকে দেখে..
মাসি  –এই বিকাশ বাইরে কি করছিস এখানে আয় । আমি ঘরে ঢুকে রান্নাঘরের দিকে গেলাম ।
মাসি  –আয় চেয়ারটা নিয়ে বস ।

আমি চেয়ারটা নিয়ে বসলাম , মাসি রান্না করছে গরমে ঘেমে পিঠ পুরো ভিজে গেছে ব্লাউজটাও ভিজে গেছে ফর্সা পেটে বিন্দু বিন্দু ঘাম ঝরে পড়ছে । দারুন সেক্সি লাগছে দেখতে বাড়াটা  দাঁড়িয়ে গেলো প্যান্টের ওপর দিয়ে ভালোভাবে বোঝা যাচ্ছে । মাসি রান্নায় ব্যাস্ত ছিল আমি বসে বসে মাসির যৌবন উপভোগ করছিলাম ।

মাসি এবার কড়াইতে জল দিয়ে গ্যাসটা কমিয়ে আমার দিকে ফিরলো , আমার বাড়াটার অবস্থা দেখে মুচকি হাসলো তারপর গ্যাসের স্লাভের সাথে ঠেস দিয়ে দাঁড়িয়ে বলল -------

মাসি – কিরে বিকাশ কি মনে হচ্ছে ছেলে হবে না মেয়ে হবে ?

আমি – কার ?

মাসি মিচকি হেসে – বাচ্চাটা কি তুই আমার পেটে দিয়েছিস যে আমার কথা জিজ্ঞাসা করবো? আরে তোর বউয়ের পেটে তোর বীর্যে তৈরী যে বাচ্চা আছে সেটাই জিজ্ঞাসা করছি ।

আমি ------ মাসির মুখে এই কথা শুনে লজ্জায় মাথা নিচু করেই বললাম কি করে বলবো কি হবে ?

মাসি -------- আরে একটা আইডিয়া তো আছে , বল কি আইডিয়া তোর ?

আমি ------ ছেলে হবে মনে হয় ।

মাসি – আমারও সীমাকে দেখে তাই মনে হচ্ছে । শোন যদি ছেলে হয় তাহলে মেয়ের আশায় আরেকটা বাচ্চা নিবি আর যদি মেয়ে হয় তাহলে ছেলের আশায় আরেকটা বাচ্চা নিবি বুঝলি ?????

আমি ------ মাসির মুখে এই সব কথা শুনে লজ্জায় মাসির দিকে তাকাতে পারছি না ।

মাসি --------  আরে এতে লজ্জার কি আছে আমার মতো ফ্রি হয়ে কথা বল তবে তো লজ্জা কাটবে বলেই মাসি আমার গালটা ধরে নিজের দিকে ঘুরিয়ে নিলো ।

মাসি ------- কিরে এরপর আবার একটা বাচ্ছা নিবি তো ??????

আমি ------ দেখি সীমা যদি আবার বাচ্ছা নিতে রাজি থাকে তাহলে নিশ্চয় নেবো অসুবিধা নেই ।

মাসি --------হুমমম দুটো বাচ্চা হবার পর আর যেনো বাচ্ছা নিস না । "ছোটো পরিবার সুখি পরিবার" বুঝলি বলেই হেসে দিলো।

আমি – মাসির দিকে তাকিয়ে দেখলাম আমার দিকে তাকিয়ে মুচকি হাসছে । তারপর গ্যাসের দিকে ফিরে তরকারিটা একটু নেড়ে চেড়ে নামিয়ে নিলো এমন সময় চুলের খোপাটা খুলে গেলো , দুটো হাত দিয়ে খোপা করতে করতে আমার দিকে ফিরলো বগলের চুল পুরো পরিষ্কার উফফ  এই বয়েসে ও শরীরে সেক্স যেন ঝরে পড়ছে ।

মাসি –কিরে মাসির সব দিকে নজর রাখছিস দেখছি উমমমমম । তারপর হঠাত বাইরে সাইকেলের বেল বেজে উঠল । মাসি বাইরে গিয়ে একটা বাজারের ব্যাগ হাতে নিয়ে ঢুকলো

আমি – মেসো এসেছিলো নাকি ?

মাসি – না দোকানের কর্মচারী  ।

মাসি ব্যাগের থেকে মাংস বার করে একটা গামলায় নিয়ে বেসিনে ধুতে আরম্ভ করলো , আবার খোপাটা খুলে গেলো বলল
মাসি – বিকাশ ফ্রিজের ওপর দেখ একটা চুলের ক্লিপ আছে নিয়ে আয় তো ।

আমি – ফ্রিজের ওপর থেকে ক্লিপটা নিয়ে মাসির হাতে দিতে গেলে বলল ।

মাসি – আমি মাংস ধুচ্ছি তুই চুলটা গুটিয়ে ক্লিপটা লাগিয়ে দে ।


আমি কি করবো ভেবে পাচ্ছি না বাড়াটাও দাঁড়িয়ে আছে , মাসি একটু সামনের দিকে ঝুঁকে মাংস ধুচ্ছে তাই ক্লিপ লাগাতে গেলেই পাছায় খাড়া বাড়াটা ঠেকবে ।

মাসি  ---------– কি হলো ক্লিপটা লাগা ।

আমি -------– মাসির পেছনে গিয়ে চুলটা ধরলাম পাছায় আমার শক্ত বাড়াটা ঠেকলো । মাসি  পাছাটা আরো পেছনে নিয়ে এলো আমার বাড়াটা শাড়ির ওপর দিয়েই পাছার খাঁজে ঢুকে গেলো , আমি ক্লিপটা লাগিয়ে সরে এলাম ।

মাসি -------- আমি ক্লিপটা লাগাতে বললাম আর তুই ক্লিপের সঙ্গে ওটাও লাগিয়ে দিলি আমার পেছনে ,বলেই মাসি হেসে উঠলো.।

আমি লজ্জা পেয়ে চেয়ারে এসে বসলাম । মাসি মাংস চাপিয়ে দিয়ে আমার কাছে এলো তারপর আমার কোলে বসে বুকের ওপর থেকে শাড়ি সরিয়ে আমার মাথা ধরে মাইয়ের খাঁজে চেপে ধরলো , আমি হতবাক হয়ে গেলাম ।

মাসি ------–দেখ বিকাশ আমি তোর কষ্ট বুঝি ।  সীমা প্রেগনেন্ট হওয়ার পর তুই এখন নিশ্চয় চোদার জ্বালায় ছটফট করছিস । এখানে যে কদিন থাকবি তুই যদি রাজী থাকিস তোর বৌ সীমার জায়গাটা আমি নেবো । তোর শরীরের সব জ্বালা মেটাবো সঙ্গে আমার জ্বালাটাও মিটিয়ে নেবো । কিরে তুই রাজী তো নাকি ?????

আমি অবাক হয়ে ----------কিন্তু মাসি এটা করা কি ঠিক হবে ? আর মেসো আর অন্য কেউ যদি এসব কথা জানতে পেরে যায় কি হবে??????

মাসি ---------- দূর বোকা তোর মেসো কেনো জানবে ????? আমরা যা কিছু করবো লুকিয়ে সাবধানে করবো । তুই আমাকে একবার চুদে দেখ সত্যি বলছি খুব আরাম পাবি । কিরে আমাকে চুদবি তো নাকি ?????

আমি ---------- হুমমম চুদবো তো নিশ্চয় দেখো না আমার বাড়াটা তখন থেকে কেমন টনটন করছে।

মাসি ---------- সেকিরে কই দেখি বলেই প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে বাড়াতে হাত দিলো আমার শরীর কেঁপে উঠলো ,তারপর প্যান্টের ভেতর থেকে বাঁড়াটা বের করলো ।

মাসি – ওরে বা….বা… এটা কি করেছিস ! সীমা এটা গুদে নিলো কি করে ? উফফফফ যে কোন মেয়ে এই বাড়াটা দেখলে পাগল হয়ে যাবে বলেই  আমার পায়ের কাছে বসলো তারপর আমার বাড়াটা মুঠো করে ধরে একটু ওপর নিচ করে মুখে ঢুকিয়ে নিলো ।

আমি – আহহহহহ্হঃ মাসি কি করছো ???

মাসি – দেখছিস না আমি বাড়া চুষছি বলেই
মাসি ললিপপের মতো বাড়া চুষতে চুষতে বলল

মাসি  – বিকাশ এই বাড়াটা তোর বৌ আর আমি ছাড়া অন্য কেনো মেয়ে যেনো এটাতে ভাগ না বসায় ।

আমি – না মাসি এই বাড়াতে আর কাউকে ভাগ বসাতে দেবো না ।

মাসি  – আমি জানি তো আমার বিকাশ কত ভালো ছেলে সেইজন্যই তো তোকে এখানে কয়েকদিনের জন্য ডেকে নিলাম। জানিস তোর মেসো আমাকে আর ঠিকমতো চুদতে পারে না । তুই এই কদিন এখানে থেকে আমাকে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে তোর বাড়াটা ও ঠান্ডা করে নিবি। দেখবি খুব ভালো লাগবে আর তোর শরীর ও মন দুটোই ঠান্ডা হয়ে যাবে ।

আমি ------ ঠিক আছে মাসি তাই হবে ।


মাসি------ আরে ওদিকে মাংসটা মনে হয় পুড়ে গেলো রে , বলে মাসি উঠে গেলো আর মাংসটা একটু নেড়েচেড়ে জল দিলো ।

আমি আর থাকতে না পেরে উঠে পেছন থেকে মাসিকে জড়িয়ে ধরলাম । তারপর দুহাতে বড় বড় মাইগুলো ব্লাউজের ওপর দিয়ে ধরে চটকাতে থাকলাম আর গলায় ঘাড়ে কিস করতে থাকলাম । এরপর ব্লাউজের হুকটা খুলতে যেতেই মাসি বাধা দিয়ে বলল 

মাসি ----না না এখন ব্লাউজ খুলিস না সীমা চলে এলে কেলেঙ্কারি হয়ে যাবে । ব্লাউজের হুকগুলো  লাগাতে টাইম লাগে তুই এখন আমাকে চুদলে বরং শাড়ি তুলে পেছন থেকে গুদ মেরে নে । সীমা আসার আওয়াজ পেলে তাড়াতাড়ি শাড়িটা নামিয়ে দেবো , আর পরে সময় মতো আমার  সব কিছু খুলে পুরো ল্যাংটো করে চুদে নিস ।।

আমি ---– পরে কখন হবে ! আমার এই সেক্সি মাসির গুদের মধু এখুনি খেতে ইচ্ছে করছে ।

মাসি  – ওরে বাবা রে আমার সোনা ছেলেটার 
মাসির গুদের মধু খাওয়ার জন্য আর তর সইছে না  ঠিক আছে তাহলে যা ঘরে গিয়ে একবার সীমাকে দেখে আয় ।

আমি তাড়াতাড়ি ঘরে গিয়ে দেখলাম সীমা অঘোরে ঘুমাচ্ছে । তারপর আবার রান্না ঘরে এলাম ।
মাসি --------কিরে সীমা ঘুমাচ্ছে ?

আমি ------হুমমম ঘুমোচ্ছে আর ওর পাশে শুয়ে এখন আমরা চোদাচুদি করলেও সীমা টের পাবে না ।

মাসি হেসে ------- ঠিক আছে তুই হাঁটু গেড়ে বস ।

আমি হাঁটু গেড়ে বসতেই মাসি শাড়ি সায়াটা  কোমর পর্যন্ত তুলে ধরলো । ওফফ কি সুন্দর গুদ একদম ছোটো ছোটো করে বাল ছাঁটা ।
আমার সামনে এসে গুদটা আমার মুখের ওপর চেপে ধরলো । আমি মাসির থাই দুটো ধরে গুদের চেরায় জিভ দিতেই মাসি থরথর করে কেঁপে উঠলো । 
মাসির গুদে কেমন একটা সোঁদা সোঁদা আঁশটে গন্ধ পেলাম । আমি জিভ দিয়ে গুদটা চেটে চেটে খেতে লাগলাম । মাসি শাড়ি ছেড়ে আমার মাথাটা গুদে চেপে ধরলো । আমি শাড়ির নিচে বসে পাঁচ মিনিটের মতো গুদটা চেটে চুষে মাসির গুদের জল খসালাম । মাসির গুদের জলটা কেমন নোনতা স্বাদ । আমি চেটে পুটে রসটা খেয়ে নিলাম 

মাসি ------ আহ্হ্হঃ বিকাশ আর পারছিনা এবার গুদে বাঁড়াটা ঢোকা ।

আমি এবার উঠে দাড়ালাম । মাসি গ্যাসের স্লাভের ওপরে দুহাতে ভর দিয়ে কোমরটা একটু নামিয়ে পাছা উঁচিয়ে দাঁড়ালো । 

আমি মাসির শাড়িটা তুলতে তুলতে বললাম 
আমি --------মাসি আমার কাছে তো "কন্ডোম" নেই কি হবে ???

মাসি লাজুক হেসে -------দূর "কন্ডোম" পরে চুদলে আমি একদম আরাম পাইনা তুই এমনিই কর ।

আমি -------কিন্তু বিনা "কন্ডোমে" করলে কোনো অসুবিধা নেই তো ??????

মাসি মুখ ভেঁঙচিয়ে -------- উমমম ঢং করিস নাতো । আমি কি কুমারী মেয়ে নাকি যে ভয় পাচ্ছিস ? ওরে আমি দুবাচ্ছার মা বুঝলি নে আর কথা না বলে এবার তুই ঢোকা তো ।

আমি আর দেরী না করে শাড়িটা সায়া সমেত তুলে গুটিয়ে কোমরের ওপর রাখলাম এবার আমার বাড়াটা পেছন থেকে মাসির গুদে সেট করলাম তারপর চাপ দিতেই বাড়াটা পিছলে পাশে সরে গেলো। আমি আবার চেষ্টা করলাম কিন্তু গুদে ঢোকাতে পারলাম না ।

এবার মাসি বুঝতে পেরে একটা হাত দিয়ে বাড়াটা গুদের মুখে সেট করে ধরলো । আমি পাছাটা ধরে আস্তে আস্তে চাপ দিতেই অর্ধেক বাড়াটা গুদে ঢুকে আটকে গেলো তারপর আর ঢুকতে চাইছে না । এবার একটা গায়ের জোরে ঠাপ মারলাম সঙ্গে সঙ্গে গুদের পাঁপড়িগুলো সরিয়ে পুরো বাড়াটা ঢুকে গেলো ।

পুরো বাড়াটা ঢুকতেই বুঝলাম যে "" মাসির গুদের ভিতরের গরম তাপটা খুব বেশি। আমি পুরো বাড়াটাতে তাপটা ভালোই টের পাচ্ছি আর কি টাইট গুদ । এই বয়সী একটা মহিলার গুদ এখনো যে এতো টাইট থাকতে পারে আমি তো ভাবতেই পারছি না ।
গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে । সীমার গুদের কামড়ের থেকে ও মাসির গুদের কামড়টা খুব জোরালো লাগছে। সত্যি বলতে আমি যে দুবাচ্ছার মায়ের গুদে পুরো বাঁড়াটা ঢুকিয়ে রেখেছি এটা একবারের জন্যও মনে হচ্ছে না।""

যাইহোক আমি পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে ঠাপ না দিয়েই ওইভাবেই দাঁড়িয়ে রইলাম ।আর মাসির গুদে পুরো বাড়াটা ঢুকতেই মাসি শিত্কার দিয়ে উঠে বলল

মাসি – আআআআআ মাগোওওওওও  বিকাশ একটু আস্তে ঢোকা লাগছে তো আহহ মাআআআআ গুদটা মনে হচ্ছে ফেটে গেলো রে ।
আমি – তোমার গুদ এই বয়েসেও এতো টাইট আছে তাই তোমার একটু লাগছে এখুনি ঠিক হয়ে যাবে বলেই আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম ।


মাসি – প্রথম প্রথম এতো মোটা বাড়া ঢুকলে তো সবারই লাগবে। হ্যারে তোর বৌ এতো মোটা বাড়া গুদে নেয় কি করে কষ্ট হয়না ????????
আমি – হুম প্রথম তো কেঁদে ফেলতো পরে আর অসুবিধা হয়নি । আচ্ছা মেসো তোমাকে এতো বছর চোদার পরেও গুদ এতো টাইট আছে কি করে ??????

মাসি --------- শোন তোর বৌয়ের গুদে বাড়া ঢুকতে ঢুকতে তোর বাঁড়ার সাইজের ফুটো হয়ে গেছে । ওর গুদে এখন অন্য বাড়া ঢুকলে তোর বৌ মজা পাবে না । তোর বাড়াটা ঢুকে ঢুকে ওর ফুটো বড়ো হয়ে গেছে , আর তোর মতো এমন তাগড়া বাড়া কজনের হয় । তাছাড়া  আমার গুদে তো তোর মেসোর বাড়া ঢুকে ওই সাইজের ফুটো হয়ে আছে । এখন এরকম একটা আখাম্বা বাঁড়া ঢোকালে তো লাগবেই । তাছাড়া ভালোই হয়েছে মনে হচ্ছে জীবনে প্রথম চোদা খাচ্ছি আর তুইও চুদে মজা পাবি নে এবার আরাম করে ঠাপাতে থাক ।

আমি এই তো চুদছি বলেই মাসির পাছাটা ধরে ঘপাঘপ ঠাপানো শুরু করলাম।

মাসি – আআআআ আআআ আঃহ্হ্হঃ আঃহ্হ্হঃ আআ আহঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আওওওও দে দে আরো জোরে দে আহ্হ্হঃ আহ্হ্হঃ ওঃহহহ উহ্হঃ উহ্হঃ উহ্হ্হঃ ইসস ইসসসস উমমমমম আঃহ্হ্হঃ দে সোনা মাসির গুদ ফাটিয়ে দে আআআ আহহহহহ্হঃ আহহ কি আরাম ।
ফচ ফচ ফচাৎ পচ থপ থপ থপ করে দারুন আওয়াজ হচ্ছে , চোদন খেতে খেতেই মাসি মাংসটা একটু নেড়েচেড়ে দিলো…।

আমি মাসির মাইগুলো ব্লাউজের উপর থেকেই টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসিও পাছাটা পিছনে ঠেলে দিয়ে চোদন খেতে লাগল । উফফ কি টাইট গুদ চুদে খুব মজা লাগছে ।

মাসি------- আহ্হ্হঃ আহহহহহ্হঃ উমমমমম দে জোরে জোরে ঠাপা উমমমমম ইসসসসস ইসসসসসস  আআআআ আউচ কি আরাম উফফফফফ ওফফফফ আহ্হ্হঃ দে জোরে জোরে ঠাপ মার  ।

মাসি মাঝে মাঝেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর রস ছাড়ছে । মিনিট পাঁচেক পর মাসি কেঁপে কেঁপে উঠে গুদের জল খসিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিলো ।

আমি ঠাপ না থামিয়ে দমাদম চুদেই যাচ্ছি ।
মাসির গুদটা এতো গরম যে চুদে খুব আরাম পাচ্ছি । 

আমি অনেকদিন পর গুদ মারছি তাই বেশিক্ষন মাল ধরে রাখতে পারছি না আর মাসির গুদের মরণ কামড়ে আমার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম  ।

হঠাত মনে পরল আমি তো মাসিকে "কন্ডোম" ছাড়াই চুদছি তাই মাল ভেতরে ফেলতে ভয় লাগছে সেজন্য ভাবলাম মাসিকে একবার জিজ্ঞেস করে নিই।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মাসির ঘাড়ে মুখ ঘষতে ঘষতে বললাম 
আমি ------আচ্ছা তোমার মাসিক কবে শেষ হয়েছে ???????

মাসি -------এই তো পাঁচদিন আগেই এই মাসেরটা শেষ হলো। 

আমি ঠাপাতে ঠাপাতে মনে মনে ভাবলাম মাসির তাহলে এখন "সেফ পিরিয়ড" চলছে তাই মাল ভেতরে ফেললে ও বাচ্ছা আসবে না তবুও রিস্ক না নিয়ে জিজ্ঞেস করলাম 

আমি ------- মাসি এবার ফ্যাদা আসছে তোমার "ভেতরে ফেললে অসুবিধা নেই তো "???

মাসি --------নারে "ভেতরে ফেলিস না " বাড়াটা বের করে আমার মুখে ফেল আমি তোর ফ্যাদাটা খাবো।

মাসির গুদের ভেতরে মাল ফেলার ইচ্ছা থাকলেও মাসির কথা শুনে আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর থেকে বের করতেই আমার সামনে মাসি হাঁটু গেড়ে বসতেই আমি বাড়াটা খেঁচতে খেঁচতে মাসির মুখের ভেতরে ঠেসে ধরলাম তারপর ঝলকে ঝলকে এককাপ ঘন থকথকে মাল ফেলে মাসির মুখ ভরে দিলাম।
মাসি পুরো মালটা খেয়ে চেটে পুটে বাড়াটা পরিষ্কার করে দিলো । অনেকদিন পর বীর্যপাত করে আমার শরীরটা বেশ হালকা লাগছে । 

মাসি -------কিরে আরাম পেয়েছিস ?????

আমি ------- উফফফ খুব আরাম পেলাম গো আহহহ অনেকদিন পর শরীরটা ঠান্ডা হলো ।

মাসি হেসে --------ঠিক আছে এবার যা স্নান করে আয় আমি রান্না শেষ করে স্নান করতে যাবো ।


আমি -------- আচ্ছা মাসি যাচ্ছি বলে মাসির গালে একটা কিস করে স্নান করতে গেলাম ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি স্নান সেরে বেরোলাম কিছুক্ষন পর মাসি স্নান করতে ঢুকলো । আমি বারান্দায় বসে মোবাইল ঘাটছি । কিছুক্ষন পর বাথরুমের দরজা খোলার আওয়াজ পেলাম তাকিয়ে দেখি মাসির গায়ে শুধু মাত্র একটা গামছা মাইয়ের ওপর থেকে পাছার নিচ পর্যন্ত জড়ানো । ভিজে চুল পিঠের ওপর ছড়ানো , পুরো হিন্দি সিনেমার নায়িকার মতো সেক্সি লাগছে ।আমার দিকে তাকিয়ে মুচকি হাসতে হাসতে আমার পাশ দিয়ে ঘরে যাচ্ছিলো।  

আমি সুযোগ বুঝে গামছাটা এক টানে খুলে ফেললাম। মাসি লজ্জাতে এমা ইশশশশ বলেই ল্যাংটো অবস্থায় এক দৌড়ে ঘরে চলে গেলো আমিও পেছন পেছন ঘরে ঢুকলাম ।

ভেজা চুলে পুরো ল্যাংটো অবস্থায় মাসিকে অপ্সরার মতো লাগছে এই দৃশ্য বলে বোঝানো যাবে না  আমি এক দৃষ্টিতে তাকিয়ে আছি । এরপর মাসি  আমাকে এসে জড়িয়ে ধরলো আমিও মাসিকে জড়িয়ে ধরলাম । মাসির মাইগুলো আমার খোলা বুকে চেপে আছে , শরীরের ভেতরে এক অন্যরকম অনুভূতি মাসির ঠোঁটের ওপর ঠোঁট রাখলাম মাসিও উত্তর দিল দুজনে কিছুক্ষন কিস করলাম ।

এরপর মাসিকে দেওয়ালে ঠেসে ধরে মাসির খোলা মাইদুটো চোখের সামনে দেখলাম। উফফফ কি বড়ো বড়ো মাই আর সেরকম ঝুলে যায়নি । এই বয়েসে ও মাইয়ের গঠন দেখে আমি অবাক হয়ে গেলাম । মাইয়ের বোঁটাগুলো কিশমিশের মতো খাড়া হয়ে আছে আর কি ফর্সা মাই। কে দেখে বলবে যে এটা দুবাচ্ছার মায়ের মাই।

আমি আর থাকতে না পেরে একটা মাই টিপছি এবার একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম ।

মাসি – আহ্হ্হঃ আহ্হ্হঃ বিকাশ তুই যা সুখ দিচ্ছিস মনে হচ্ছে নতুন করে তোর সঙ্গে সংসার শুরু করি । শোন এখনি তোর মেসো চলে আসবে আবার এসব পরে হবে তুই গিয়ে সীমাকে ডেকে স্নান করতে যেতে বল আমি শাড়িটা পড়ে নিই ।

আমি – তোমার জন্য যে নতুন শাড়ি এনেছি সেটা পরো, আমি এনে দিচ্ছি । এরপর আমি পাশের ঘরে গিয়ে যে শাড়িটা মাসির জন্য কিনেছি সেটা ব্যাগ থেকে বার করে এনে দিলাম ।
মাসি – এটা আবার কি জন্য আনতে গেলি ?

আমি – এটা তোমার জন্য এনেছি পরে নাও ।

মাসি – আরে এসব নিয়ে আসার কি দরকার ছিল যা দরকার আমি তো পেয়ে গেছি ।

আমি – কি মাসি ?

মাসি – আরে বোকা তোকে আমি নিজের করে এতো কাছে পেয়ে গেছি , তোর বাড়াটা গুদে নিতে পেরেছি এর থেকে বড়ো পাওয়া আর কি হতে পারে বল ????????

আমি – আমিও তো তোমাকে পেয়েছি মাসি। তোমার গুদে বাড়া ঢোকাতে পেরেছি এরকম সৌভাগ্য কজন পায় ????????

এরপর মাসি শাড়ি পরে রেডি হয়ে নিলো সীমা ঘুম থেকে উঠে বাথরুমে গেলো স্নান করতে ।
এর মধ্যে মেসো দোকান থেকে বাড়িতে এলো আর সীমা বাথরুম থেকে বেরোলো ।

সীমা – মাসিকে কি শাড়িটা তুমি বার করে দিয়েছো নাকি ?

আমি – হুম একটু আগেই আমি বার করে দিলাম তুমি তো পরে পরে ঘুমাচ্ছো , মনে হচ্ছে কত কাল ঘুমাওনি । ( আমি মনে মনে ভাবছি তুমি ঘুমিয়েছিলে বলেই তো মাসির গুদটা মারতে পারলাম )

সীমা – আমার ঘুম দেখে তোমার হিংসা হচ্ছে নাকি তুমিও ঘুমাও না কে বারণ করেছে ,

আমি – আমি তো তোমার মতো কুম্ভকর্ণ নই যে তোমার মতো পরে পরে ঘুমাবো । ( মনে মনে ভাবলাম  ঘুমাও না সারাদিন আমারই তো ভালো তাহলে মাসি আর আমার চোদন লীলাটা ভালোই চলবে )

মাসির দিকে তাকিয়ে দেখি মুচকি মুচকি হাসছে
সীমা –তাহলে তুমি সারাদিন সারারাত জেগে বসে থাকো কে বারণ করেছে ।

মাসি –আহহ বিকাশ থাক না এখানে তো আর কাজ নেই ঘুমাক ও এমনিতেই একটু ঘুম কাতুরে মেয়ে ।

আমি – হুম আজকে সারাদিন ঘুমাও কালকে থেকে তো আর ঘুমাতে পারবে না ,

সীমা – কেনো ঘুমাতে পারবো না ?

আমি – কালকে সকালেই তো বাড়ি চলে যাবো।

সীমা – কি !!!!!! তুমি যাও আমি যাবো না । অন্য সময় এলে তো পরেরদিন চলে যাও তোমার অফিস আছে বলে । এখন তো আর অফিস নেই এখন কি বলবে ?????

মাসি – ঠিকই তো বিকাশ এখন তো আর অফিস নেই বাড়িতে গিয়েও সেই সারাদিন বসে থাকতে হবে তার চেয়ে বরং এখানেই দশদিন থেকে যা , কোনোদিন তো এসে ভালো করে বেড়াতে পারিসনি ।
(মনে মনে বললাম হুম খানকি মাসী আমারও তো সেই প্ল্যান আছে তাও একটু নাটক করলাম )

মেসো – বিকাশ তোর মাসি ঠিকই বলেছে কদিন থেকে যা এই সুযোগ তো আর পাবি না ।
( আমি মনে মনে ভাবছি হুম তোমার বউ যে কত বড়ো খানকী তা তো তুমি জানো না , ঠিকই বলেছো চলে গেলে তোমার বউয়ের গুদ মারার এতো ভালো সুযোগ তো আর পাবো না )

আমি – আচ্ছা তাই হবে তাহলে কয়েকদিন থেকেই যাই ।
কথাটা শুনে সবাই খুব খুশি হলো আর মাসির মুখে দুষ্টু মিষ্টি হাসি দেখলাম ।

এরপর মাসি আমাকে খেতে দেওয়ার সময় ইচ্ছাকৃত ভাবে আঁচলটা একটু নামিয়ে দিলো আর আমার দিকে তাকিয়ে চোখ মারলো আমিও মাসির দুধের খাঁজ দেখছি ।
আমাকে থালাতে সাজিয়ে গুছিয়ে খেতে দিয়ে সঙ্গে মেসোকে ও খেতে দিলো ।

আমাদের খাওয়া হয়ে গেলে মাসি আর সীমা খেতে বসলো ।
খাওয়া দাওয়া শেষ করে এবার সবাই মিলে ঘরে বসে গল্প করছি । কিছুক্ষন গল্প করার পর মেসো উঠে পাশের ঘরে একটু ঘুমাতে গেলো ।

আমি মাসি আর সীমা গল্প করছি ।
আমার ও ঘুম পাচ্ছে তাই সীমা আর মাসি গল্প করছে আমি পাশেই শুলাম , চোখ লেগে এলো কিন্তু কিছুক্ষনের মধ্যে টিভির আওয়াজে ঘুম ভেঙে গেলো ।

আমি – তুমি সারাদিন ঘুমিয়ে এখন আমি একটু শুলাম তুমি টিভি চালালে ???

সীমা – তুমি তাহলে ঠাকুর ঘরের ওখানে গিয়ে ঘুমাও নিরিবিলিতে আমি একটু টিভি দেখব।

আমি উঠে গিয়ে ঠাকুর ঘরের পাশে একটা চৌকি আছে ওটাতে শুলাম ।
ঘুম ভাঙলো মুখের ওপর চাপ সৃষ্টি হওয়াতে । তাকিয়ে দেখি মাসি দুধ দুটো আমার মুখের ওপর চেপে ধরেছে আর আমার দিকে তাকিয়ে হাসছে । ঘর অন্ধকার হয়ে এসেছে বুঝলাম সন্ধ্যা হয়ে গেছে।

হালকা অন্ধকারে দেখলাম মাসির ব্লাউজ খোলা। আমি মাসিকে জড়িয়ে ধরে একটা মাইয়ের বোঁটা  মুখে নিয়ে চুষতে লাগলাম আর মাসি বাচ্চাদের দুধ খাওয়ানোর মতো দুধটা ধরে আমার মুখে ঠেসে ধরেছে ।

আমি – কি ব্যাপার মাসি আমাকে এখন দুধ খাওয়াতে এলে ???????

মাসি – সন্ধ্যা দিতে এলাম , আমার এই নাগরকে দেখে শরীরটা কেমন শিউরে উঠলো তাই মুখে দুধ চেপে ধরলাম ।

আমি – তাহলে এখন তোমার গুদের একটু সেবা করে নিই তারপর সন্ধ্যা দেবে।

মাসি  –এই না না সীমা টিভি দেখছে আমি সন্ধ্যাটা দিয়ে নিই তারপর দেখছি যদি সুযোগ হয় । তুই তো কালকে বাড়ি চলে যাবি বলছিলি  কেন রে মাসিকে কি চুদতে ইচ্ছে করছে না ?

আমি – কি যে বলো মাসি এইরকম সেক্সি মাসিকে কার না চুদতে ইচ্ছে করবে , আমি তো একটু নাটক করছিলাম ।

মাসি – সে তো আমি বুঝতেই পেরেছি , এখন ছাড় নাইটিটা পরে আগে সন্ধ্যা দিয়ে নিই , কতক্ষন থেকে সব খুলে ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছি সীমা যদি দেখে ফেললে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি – তুমি এতক্ষন ল্যাংটো হয়ে আছো আমি তো দেখিইনি ।
মাসি উঠে একটা হাতাকাটা নাইটি পরে নিলো সায়া ব্লাউজ কিছুই পরলো না ।

আমি – মাসি তুমি সায়া ব্লাউজ পরলে না ?

মাসি  – এই গরমে সারাদিন শাড়ি পরে থাকি সন্ধ্যা হলে তো কাপড় ছাড়তেই হয় তাই আর সায়া ব্লাউজ পড়ি না । সন্ধ্যার পরে বাড়িতে আর কেউ আসেও না ।

এরপর মাসি সন্ধ্যা দিলো আমিও উঠে চোখে মুখে জল দিয়ে ঘরে এলাম । এসে দেখি টিভি চলছে সীমা ঘুমাচ্ছে আমি টিভিটা অফ করে দিলাম ,

মাসি সীমাকে ডাকতে ডাকতে ঘরে ঢুকেই দেখলো সীমা ঘুমিয়ে আছে।

মাসি আস্তে করে বলল –দেখ মেয়েটা আবার ঘুমিয়ে পরেছে সন্ধ্যাবেলা কিছুই খেলো না । আমাকে আবার তোর কাছে চোদা খাওয়ার সুযোগ করে দিলো । আমি কথাটা শুনে হেসে উঠলাম

আমি – ঠিকই বলেছো মাসি আসলে আমার ও তো বাড়াটা ঠান্ডা করতে হবে তাই সীমা তোমার গুদ মারার সুযোগ করে দিলো ।

মাসি হেসে বললো..
মাসি –ঠিক আছে আগে টিফিন করে নে তারপর আমাদের চোদনলীলা হবে ।

মাসি হেসে রান্না ঘরে চলে গেলো কিছুক্ষন পর চা আর চানাচুর মুড়ি নিয়ে এলো দুজনের জন্য । সীমা যে ঘরে ঘুমিয়ে আছে তার পাশের ঘরে দুজনে বসে চা মুড়ি খাচ্ছি আর গল্প করছি ।

মাসি – বিকাশ জানিস এখন সীমার ওপরই আমার হিংসা হচ্ছে ।

আমি – কেন মাসি ?

মাসি  –সীমা এতো সুন্দর একটা বর পেয়েছে যে এতো সুন্দর করে চুদে চুদে সুখ দিতে পারে । আমিও যদি এরকম একটা বর পেতাম , মনে হচ্ছে তোকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করি তারপর দূরে কোথাও গিয়ে সংসার করি ।

আমি মাসির কথা শুনে হেসে ফেললাম ।
চা খাওয়া হয়ে গেলো মাসি বাটি কাপ রান্না ঘরে রেখে এলো ।
আমি -------- মাসি এখন একবার চুদবো নাকি ?????

মাসি -------- সুযোগ যখন আছে একবার চুদে নে।

আমি -------- কিন্তু চুদবো কোথায় ??????

মাসি -------–এখানে হবে না সীমা উঠে পরলে মুশকিল হয়ে যাবে । তুই ছাদে চল ওখানে গিয়ে আরাম করে চোদাচুদি করি।

আমি – মাসি ছাদে শোবে কোথায় আর মাদুর পেতে করলে পিঠে লাগবে ।

মাসি – তাহলে একটা লেপ নিয়ে যাই চল বলেই
বক্স খাটের ভেতর থেকে মাসি একটা লেপ বার করে বললো
তুই লেপটা নে আমি মাদুর নিচ্ছি ।


লেপ আর মাদুর নিয়ে দুজনে ছাদে উঠলাম । চাঁদের আলোয় ভালোই দেখা যাচ্ছিল । ছাদে মাদুর পেতে তার উপর লেপ পাতলাম ।

মাসি নাইটিটা খুলে ফেললো  এমন ভাবে নির্দ্বিধায় খুলে ফেললো যেন স্বামীর সামনে ল্যাংটো হচ্ছে তারপর আমার প্যান্টটাও টেনে খুলে নিলো ।
এবার আমাকে শুইয়ে বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরু করলো ,
আমি – মাসি ৬৯ পজিশন নিলে দুজনে একসঙ্গে চুষতে পারব করবে।

মাসি  – সেটা আবার কিরকম ।।

আমি –তুমি আমার পায়ের দিকে মুখ করে দুপা ফাঁক করে আমার মুখের ওপরে গুদটা দাও তারপর আমার গায়ের ওপর শুয়ে আমার বাড়াটা চোষো ।

মাসি আমার কথা মতো করলো এবার আমি মাসির গুদ চুষছি মাসি আমার বাড়াটা চুষছে ।

কিছুক্ষন চোষার পর মাসি  উঠে ঘুরে বসে আমার মুখে গুদ ঘষছে আমিও চেটে চুষে জল খসালাম ।

এবার মাসি নিচের দিকে নেমে আমার কোমরের দুপাশে দুপা রেখে বসে বাড়াটা গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে নিলো তারপর আমার বুকে দুহাত রেখে ভর দিয়ে ঠাপাতে শুরু করলো ।
উফফহ চাঁদের আলোয় মাসিকে দারুন লাগছে।
ঠাপের তালে তালে মাসির মাইগুলো দুলে উঠছে । মাসির গুদের কামড়ে ধরাটাও বেশি বেশি টের পাচ্ছি ।

মাসি – আঃহ্হ্হঃ আহহহহহ্হঃ আআআ আআআআ উমমমমম উম্মমমমমম ইসসসসসস আঃহ্হ্হঃ আআআআ আহহহহহ্হঃ …  আহ্হ্হঃ মাসি টা কে এতদিন চুদিসনি কেন…. আঃহ্হ্হঃ আহহহহহ্হঃ ওফফফফ ওফফফফ আউচ আআআ আআআ কি আরাম হচ্ছে । মাসি নিজের দুধ টিপছে আর ঠাপাচ্ছে
আঃহ্হ্হঃ আহহহহহ্হঃ আহহহহহ্হঃ এবার আমার ওপর শুয়ে আমার গলায় গালে ঠোঁটে কিস করছে আর কোমর দুলিয়ে ঠাপাচ্ছে ।

কিছুক্ষন ঠাপিয়ে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে বাড়া থেকে নেমে পাশে শুয়ে পরলো । মাসি হাঁফাতে হাঁফাতে বলল

মাসি – আয় বিকাশ এবার ভালো করে মাসির গুদ মেরে গুদ ফাটিয়ে দে । চুদে চুদে গুদটা খাল করে দে খুব কুটকুট করছে ।

মাসি শুয়ে দুপা ফাঁক করলো আমি মাসির থাই দুটো ঠেসে ধরে গুদে বাড়াটা সেট করে রসে ভরা গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম ।
আহহ গুদের ভেতরটা কি গরম খুব আরাম পাচ্ছি ।

মাসি – আআআ আআ আআ আআআ আহ্হ্হঃ আহহহহহ্হঃ উহহহহহ্হঃ উফফফফফ উফফফফফ উহহহ্হঃ আহঃ আহঃ আহ্হ্হঃ আহঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ ইসসসসস উমমমম দে জোরে জোরে ঠাপ মার গুদ মেরে ফাঁক করে দে আহ্হ্হঃ আহ্হ্হঃ কি আরাম ।

মাসির গুদের ভিতরে খুব গরম আর বেশ টাইট । গুদ রসে ভরা জবজব করছে । পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

আমি মাসির মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম আর ঠাপের গতি বাড়িয়ে দিলাম । মাসি আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।মাঝে মঝেই মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে।

আমি মাঝে মাঝেই ঠাপের গতি কমিয়ে দিচ্ছি কারন আমি জানি বেশি জোরে চুদলে এরকম গরম গুদে বেশিক্ষন বীর্য ধরে রাখতে পারবো না । আমি বীর্য ধরে রেখে অনেকক্ষন আরাম করে মাসিকে চুদতে চাইছি।

এইভাবে পাঁচ মিনিট একটানা চোদার পরে মাসিকে বললাম
আমি – মাসি এবার ডগি স্টাইলে করবো ?????

মাসি  –তোর যেভাবে খুশি আমার গুদ মার বাবা ।
আমি গুদ থেকে বাড়াটা বের করতেই মাসি উঠে চার হাতে পায়ে ভর দিয়ে পোঁদটা তুলে
ডগি পজিশন নিলো ।

আমি মাসির পিছনে গিয়ে পজিশন নিয়ে বাড়াটা গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে ঢুকিয়ে দিয়ে পাছাটা ধরে ঠাপানো শুরু করলাম।  থপ থপ থপ থপ ফচ ফচ ফচাৎ ফচ দারুন আওয়াজ হচ্ছে ।

আমার পুরো বাড়াটা গুদে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।
আমি জানি এই পজিশনে চুদলে গুদ বেশি টাইট লাগে । আর গুদের কামড়ে ধরাটাও বেশি বেশি বাড়াতে বোঝা যাচ্ছে ।

আমি মাসির পাছাটা ধরে ঘপাঘপ ঠাপিয়েই যাচ্ছি আর মাসি পোঁদটা পিছনে ঠেলে গুদে ঠাপ নিচ্ছে । ঠাপের তালে তালে মাসির মাইগুলো নীচে দুলে উঠছে ।

ডগি পজিশনে কিছুক্ষন চোদার পর আবার মাসিকে চিৎ করে পা দুটো কাঁধে তুলে নিয়ে গুদে বাড়াটা সেট করে মাসির বগলের দুসাইডে হাতে ভর দিয়ে জোরে জোরে ঠাপানো শুরু করলাম ।

মাসি  – আআ আআ আআ আআ আআআআআ আহ্হ্হঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ আআ আআ উহ্হ্হঃ ওহহহহহ্হঃ ওফফফফ উহহহ্হঃ আআআ আআ আআ আআ আআ আআ আআ উমমমমম আহহহহহ্হঃ ওহহহহহ্হঃ করে শিতকার দিচ্ছে ।

আমি ঠাপাতে ঠাপাতে নিচু হয়ে একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলাম মাসি আমার মাথাটা ধরে মাইয়ের ওপর চেপে ধরে বলল
মাসি – ওহহহ্হঃ ওহঃ ওহহহ্হঃ বিকাশ জীবনে এতো সুখ কোনোদিন পাইনি আহ্হ্হঃ আহহহহহ্হঃ কি আরাম তুই দিচ্ছিস সোনা।

আমি --------আমি ও তোমাকে চুদে খুব সুখ পাচ্ছি মাসি উফফফ কি টাইট গুদ তোমার আহহহহ চুদে কি আরাম।

মাসি ---------- চোদ সোনা তোর মাসিকে যতো খুশি চোদ। চুদে চুদে বাড়াটা ঠান্ডা করে নে।

আমি মাসির মাই টিপতে টিপতে মুখে গালে কপালে চুমু খেতে খেতে ঠাপাতে লাগলাম ।

কিছুক্ষণ পরেই বুঝতে পারছি আমার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে তলপেট ধকধক করছে আর বিচিতে মাল টগবগ করে ফুটছে এখুনি বেরিয়ে আসবে বলে।

আমি এবার লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে চুদতে মাসিকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম

আমি --------- আহহ্হঃ মাসি আমার হয়ে এসেছে ভেতরে ফেলবো নাকি মুখে নেবে ????

মাসি ------তুই "ভেতরেই ফেল " পরে মুখে ফেলিস খাবো !

আমি অবাক হয়ে ---- পেট হয়ে গেলে কি হবে ?

মাসি হেসে ----------ধ্যাত আমার "লাইগেশন" করা আছে পেটে বাচ্ছা আসবে না তুই নিশ্চিন্তে গুদে ফেলে দে ।

আমি মাসির কথাটা শুনে খুব খুশি হয়ে আর কোনো কথা না বলে জোরে জোরে কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরে দিলাম । তারপর গুদের ভেতরে বাড়াটা ঢুকিয়েই মাসির গায়ের ওপর শরীর এলিয়ে দিলাম ।

মাসির গুদের ভেতরে আমার গরম গরম ফ্যাদা ছিটকে ছিটকে পরতেই  মাসিও আমার পিঠে নখ বসিয়ে পাছাটা তুলে ধরে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে থরথর করে কেঁপে উঠে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল।

মাসির গুদটা জল খসানোর সময় খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে চেপে চেপে ধরছিল। মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে আমার বিচিতে থাকা পুরো বীর্যটা গুদ দিয়ে চুষে নিল।

এইভাবেই কিছুক্ষণ শুয়ে থাকার পর আমি মাসির মুখের দিকে তাকিয়ে দেখলাম মাসির মুখে একটা তৃপ্তির হাঁসি । বুঝলাম মাসি আমার চোদন খেয়ে খুব খুশি।

কিছুক্ষন পর বাড়াটা গুদের ভেতরেই নেতিয়ে যেতেই মাসি আমার বুকে ঠেলা দিয়ে বলল
মাসি --------এই বিকাশ তোর হয়েছে তো এবার উঠে পর সর আমার খুব জোরে পেচ্ছাপ পেয়েছে ।
আমি মাসির বুক থেকে উঠে নেতানো বাঁড়াটা গুদ থেকে বের করে মাসির পাশে শুয়ে পরলাম ।
বাঁড়াটা বের করতেই মাসি গুদের মুখে হাত চেপে ধরে তাড়াতাড়ি উঠে ছাদের একটু দূরে গিয়ে বসে পেচ্ছাপ করতে লাগলো । ছরছর করে পেচ্ছাপের আওয়াজ আসছে ।
পেচ্ছাপ হয়ে যেতে মাসি গুদে আঙুল ঢুকিয়ে নাড়তে লাগল । তারপর পোঁদটা দুলিয়ে কয়েকবার ঝাঁকুনি দিয়ে উঠে পরল । বুঝলাম মাসি গুদের ভেতরে ফেলা বীর্যটা বের করে দিচ্ছে।
Like Reply
#3
তারপর আমার কাছে এসে নাইটি দিয়ে গুদ মুছে  মাসি আমার বুকে মাথা দিয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পরল।

মাসি – চাঁদের আলোয় খোলা আকাশের নিচে রোমান্টিক ব্যাপার কি বল বিকাশ ?

আমি – হ্যাঁ মাসি দারুন রোমান্টিক ব্যাপার , মনে হচ্ছে সারারাত এরকম ভাবে তোমাকে নিয়ে শুয়ে থাকি ।

মাসি – তাহলে তো ভালোই হতো , আচ্ছা আমাকে চুদে কেমন আরাম পেলি বল ?????

আমি ------ খুব খুবববব আরাম পেয়েছি মাসি তোমাকে বলে বোঝাতে পারব না ।

মাসি --------তাই নাকি তা সীমার থেকেও বেশি সুখ পেয়েছিস ??????

আমি --------- সত্যি বলতে সীমাকে চুদে তোমার মতো এতো আরাম পাইনি ।

মাসি ----------ধ্যাত কি যে বলিস আমার মতো বুড়িকে চুদে কি কমবয়সী মেয়েদের মতো সুখ পাবি বল ???????

আমি ------- না মাসি সত্যি বলছি তোমাকে চুদে খুব খুব সুখ পেয়েছি আর কে বললো তুমি বুড়ি হয়ে গেছো ???? তোমাকে দেখে কেউ বলতেই পারবে না যে তুমি ওতো বড়ো বড়ো দুটো ছেলেমেয়ের মা ।

আমি -------- বাহহহ তোর মুখে এই কথাগুলো শুনে খুব ভালো লাগছে জানিস। শোন যে কদিন এখানে থাকবি সুযোগ পেলেই আমাকে চুদে নিবি একদম লজ্জা পাবি না বুঝেছিস।

আমি --------- হুমমম সে তো চুদবোই । আচ্ছা মাসি তখন তোমাকে রান্নাঘরে চুদলাম আমাকে মাল ভেতরে ফেলতে দিলে না কেনো ???????

মাসি হেসে ----------- না মানে তখন তুই আমার গুদে ফ্যাদা ফেললে গুদ দিয়ে চুঁইয়ে চুঁইয়ে বেরিয়ে এসে কাপড়গুলো নোংরা হতো আর তাছাড়া আমি অনেকদিন ছেলেদের তাজা ফ্যাদা খাইনি তাই খুব খেতে ইচ্ছে করলো সেজন্য খেলাম।

আমি --------- আমি ভাবলাম যে তোমার পেট হবার ভয়ে হয়তো আমাকে মালটা বাইরে ফেলতে বললে।

মাসি হেসে ---------- দূর বোকা আমার আর পেট হবার ভয় নেই তোর মেসো দুটো বাচ্ছা হবার পরেই ডাক্তারকে বলে আমার "লাইগেশন" করিয়ে দিয়েছে। আচ্ছা কটা বাজে দেখো তো ।

আমি – মোবাইলটা নিয়ে দেখলাম ৯ টা বাজে ,

মাসি – ওমা সেকি কথা তোর মেসো আসার সময় হয়ে গেছে এবার তাড়াতাড়ি নিচে চল ।

আমি উঠে প্যান্ট পরে নিলাম মাসি ও নাইটি পরে নিলো । তারপর আমরা মাদুর লেপ গুটিয়ে নিচে নেমে এলাম ।

আমরা নীচে নেমে পরলাম। মাসি রান্নাঘরে রান্না করতে গেল আর আমি ঘরে ঢুকে দেখলাম সীমা এখনো ঘুমিয়ে আছে ।তারপর আমি ফোনে পানু দেখছিলাম একটু পরেই মেসো চলে এলো।

সীমা ঘুম থেকে উঠে মুখ ধুয়ে ফ্রেশ হয়ে এলো।
এরপর আমরা সবাই বসে খেতে খেতে গল্প করতে লাগলাম ।

রাতে মেসো মাসি একসঙ্গে শুয়ে পরল তাই
মাসিকে আর চোদার সুযোগ পেলাম না।
আমি সীমার পাশে শুয়ে ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম । মাসি চা করে আমাকে দিলো। সীমা ঘুম থেকে উঠে পরলে আমরা সবাই চা খেতে খেতে গল্প করতে লাগলাম ।

তারপর মেসো দোকানে চলে গেল। সীমা টিভি দেখতে লাগল। আমি আর মাসি ভাবতে লাগলাম যে কি করে চোদাচুদি হবে। লুঙ্গির উপর দিয়ে বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।

মাসি রান্নাঘরে রান্না করছে আমি আর সীমা দালানে টিভি দেখছি। হঠাত মাসি আমাকে ডাকলো ।
আমি উঠে গিয়ে বললাম কি হয়েছে মাসি ??

মাসি------ একটু উপর থেকে হলুদের জায়গাটা পেরে দে হাত যাচ্ছে না ।

আমি হাত বাড়িয়ে জায়গাটা পেরে নিয়ে মাসিকে দিলাম।  মাসি হঠাত আমার লুঙ্গির উপর দিয়ে খপ করে বাড়াটাকে ধরল।
আমিও সুযোগ বুঝে মাসির মাইগুলো ব্লাউজের উপর থেকেই টিপতে টিপতে বললাম

আমি -------মাসি কখন হবে বাড়াটাতো ঠাটিয়ে টনটন করছে ।

মাসি -------- দেখছি সোনা সুযোগ পেলেই দেবো আমিও তোর বাড়াটা নেবার জন্য ছটফট করছি।

আমি ------ মাসি বাড়াটা একটু চুষে দাওনা ।
মাসি নীচু হয়ে বসে বাড়াটা লুঙ্গি থেকে বের করে চুষতে শুরু করল।আমি আরামে চোখ বন্ধ করে মাসির মুখেই ঠাপ মারতে লাগলাম ।মাসি বাড়াটা চুষে চেটে খেতে লাগল।

কিছুক্ষণ চোষার পর বললাম
আমি -------মাসি এসো একবার চুদে নিই।

মাসি -------না না দালানে সীমা বসে আছে ও এসে গেলে বিপদ হয়ে যাবে ।

আমি ------- ভয় নেই সীমা টিভি দেখছে আসবে না তুমি নিশ্চিন্তে থাকো ।

মাসি ------আমার খুব ভয় করছে ধরা পরলে সব শেষ আচ্ছা যা করার তাড়াতাড়ি কর।

আমি মাসিকে মেঝেতে শুইয়ে দিতেই মাসি কাপড় সায়া পেটের উপর তুলে ধরে দুপা ফাঁক করে বললো নে ঢোকা ।

আমি দেরী না করে মাসির পায়ের ফাঁকে বসে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিয়ে মাসির বুকে উঠে ঠাপ মারতে শুরু করলাম । মাসির গুদে রস জবজব করছে তাই বাড়াটা ঢোকাতে অসুবিধা হলো না ।

মাসি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে লাগল ।
আমি মাসির মাইদুটো ব্লাউজের উপর থেকেই পকপক করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম ।

মাসি চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে শিতকার দিতে লাগল । আরামে আমার চোখ বন্ধ হয়ে গেল । মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে বলল তুই জোরে জোরে ঠাপ মার আর তাড়াতাড়ি মাল ফেলে দে।

আমি ও ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
মাসিও পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।
পচ পচ পচাত পচাত থপ থপ থপথপ করে চোদার আওয়াজ হচ্ছে ।

আমি একটানা চার মিনিটের মতো ঠাপানোর পর হঠাত সীমা কিগো কোথায় গেলে এদিকে এসো বলে আমাকে ডাকতে লাগল ।

আমি ভয়ে ঠাপ মারা বন্ধ করে মাসির দিকে তাকালাম। মাসিও আমার মুখের দিকে ভয়ে ভয়ে তাকিয়ে আছে।

এরপর মাসি আমার বুকে ঠেলা দিয়ে বললো এই বিকাশ উঠে পর সোমা তোকে কিজন্য ডাকছে গিয়ে দেখ।

আমি ------- মাসি আর কয়েক মিনিট চুদলেই মাল পরে যাবে তুমি একটু দাঁড়াও আগে মালটা ফেলে নিই তারপর যাবো বলেই আবার ঠাপাতে লাগলাম ।

মাসি বাধা দিয়ে বলল ---- না বিকাশ লক্ষ্মীটি  আমার কথাটা শোন আবার পরে চুদে নিস এখন উঠে পর সীমা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে বলেই বুকে ঠেলা দিতে লাগল ।

আমার ইচ্ছা না থাকলেও মাসির বুক থেকে উঠে পরলাম। মাসি তাড়াতাড়ি উঠে দাঁড়িয়ে সায়া দিয়ে গুদ মুছে কাপড়টা ঠিক করে নিলো ।

আমি লুঙ্গি দিয়ে বাড়াটাকে মুছে লুঙ্গিটা পরে নিয়ে রান্নাঘর থেকে বেরিয়ে এলাম।
বাইরে সীমার কাছে আসতেই সীমা আমাকে দেখে বললো
সীমা -------কিগো রান্নাঘরে এতোক্ষন কি করছিলে ???? মাসির কাছে রান্না শিখছিলে নাকি বলেই হাসতে লাগল ?????

আমি --------না মানে মাসি একা রান্না করছে তাই বলল যে ওখানে একটু বস গল্প করি তাই মাসির সঙ্গে গল্প করছিলাম ।

সীমা ------ ও আচ্ছা আচ্ছা ! ইশশশশ তুমি কি ঘেমে গেছো গো ।

আমি ------- আসলে রান্নাঘরে একটু বেশি গরম তো তাই ঘেমে গেছি বলে গামছা দিয়ে মুখ মুছে নিলাম।


এরপর মাসি আমাদের কাছে এসে দাঁড়ালো।

সীমা ------- কিগো মাসি তুমি এতোক্ষন ওকে কি গল্প শোনাচ্ছিলে গো ??????

মাসি হেসে ------- আরে বিকাশের ছোটোবেলার কিছু গল্প বলছিলাম বাব্বা ও যা দুষ্টু ছিলো ঐসব মজার মজার কথাই বলছিলাম আরকি।

সীমা ------- তা গল্প বলা কি শেষ হয়েছে নাকি বাকি আছে ?????

মাসি------ আমার দিকে তাকিয়ে মিচকি হেসে বললো নারে গল্প বললে কি আর শেষ হয়। আসলে যে গল্পটা ওকে বলছিলাম আর কিছুক্ষন বললেই শেষ হয়ে যেতো। আর বিকাশ ও পুরোটা শুনলে খুব মজা পেতো । তুই মাঝখানে ওকে ডেকে গল্পটার মজাটাই তো নষ্ট করে দিলি ।

আমি বুঝতে পারলাম মাসি কি বলতে চাইছে।তাই মাসির কথাটা শুনে হেসে বললাম

আমি ------- ঠিক বলেছো মাসি সত্যি সীমা তুমি আর ডাকার সময় পেলে না । আর একটু হলেই তো গল্পটা শেষ হয়ে যেতো সত্যিই গল্পটা শুনে খুব মজা লাগছিলো বলেই মাসিকে চোখ মেরে দিলাম । মাসি একটু লজ্জা পেয়ে গেল।

সীমা ------- আচ্ছা বাবা তোমাকে ডাকাটা আমার ভুল হয়ে গেছে । মাসি এখন তাহলে তুমি বাকি গল্পটা বলে শেষ করে দাওনা আমি ও একটু শুনি ।

মাসি হেসে ------- দূর আমি এখন রান্না করা ছেড়ে গল্প বলতে শুরু করলে দুপুরে আর খাওয়া হবে না বুঝলি । আচ্ছা বিকাশকে কেনো ডাকলি ওকে সেটা বলেছিস ?????

সীমা --------আরে আমি কথা বলতে বলতে একদম ভুলে গেছি। এই শোনো না আমার কিছু ওষুধ কাল শেষ হয়ে গেছে একটু নিয়ে এসে দেবে নাহলে ওষুধ খাওয়া হবে না।

আমি ------- ঠিক আছে তুমি ওষুধের কাগজটা দাও আমি এখুনি এনে দিচ্ছি ।

সীমা আচ্ছা দিচ্ছি বলে উঠে ঘরে চলে গেল । মাসিও আমাকে দেখে মুচকি হেসে রান্নাঘরে চলে গেল।

এরপর আমি প্যান্ট জামা পরে সীমার ওষুধ কিনতে গেলাম। দোকানে কন্ডোম দেখে মনে মনে ভাবলাম যাক মাসিকে বিনা কন্ডোমে চুদতে পারছি এর থেকে বেশি সুখের কি আছে।

আমি ওষুধ কিনে ঘরে চলে এলাম ।
এসে দেখলাম সীমা আর মাসি টিভি দেখছে।
আমি সীমাকে ওষুধটা দিতেই সীমা নিয়ে নিল।

আমি সোফাতে বসে মাসির দিকে তাকিয়ে বললাম মাসি গল্পটা কিন্তু এখনো শেষ হয়নি পরে পুরোটা শুনিয়ে মজা দিতে হবে বলে দিলাম।

মাসি লজ্জা পেয়ে  -------- হ্যারে বাবা বলবো খন তুই পুরোটা শুনলে খুব মজা পাবি বুঝলি আচ্ছা এখন যা স্নান করে নে তোর হয়ে গেলে আমি আর সীমা করবো ।

আমি গামছা নিয়ে বাথরুমে স্নান করতে ঢুকলাম। মাল ফেলতে না পেরে বাড়াটা এখনো ঠাটিয়ে আছে কিন্তু খেঁচতেও ইচ্ছা করছে না । ভাবলাম মাসির লাইগেশন করা গুদ থাকতে খেঁচে মাল বাইরে ফেলার কোনো মানে হয়না ।
তাই খেঁচলাম না আর স্নান করে বেরিয়ে এলাম।

আমার পর সীমা বাথরুমে ঢুকলো। আমি ঘরে ঢুকে একটা লুঙ্গি পরে দালানে এসে বসলাম ।মাসি এখনো টিভি দেখছে আমি সুযোগ বুঝে মাসির পাশে গিয়ে বসে মাইগুলো টিপতে লাগলাম ।

মাসি ভয় পেয়ে -------এই বিকাশ কি হচ্ছে সীমা এসে দেখে ফেলবে ছাড় ।

আমি -------দূর ও আসবে না সবে বাথরুমে ঢুকেছে ওর স্নান করতে একটু দেরী হয় বলেই ব্লাউজের উপর দিয়েই মাইগুলো জোরে জোরে  টিপতে লাগলাম ।

মাসি ------ আহহহ বিকাশ একটু আস্তে টেপ আমার লাগছে তো ।

আমি -------সরি মাসি তোমার মাইগুলো টিপতে এতো মজা লাগে যে তোমাকে বলে বোঝাতে পারব না বলেই আস্তে আস্তে টিপতে লাগলাম ।

মাসি আমার বাড়াটা লুঙ্গির উপর দিয়ে ধরে টিপতে টিপতে বলল
মাসি ------- তোর বৌয়ের বাচ্ছা হবার পর বৌয়ের মাই থেকে দুধ খেলে দেখবি আমার এই শুকনো মাইয়ের কথা ভুলে যাবি।

আমি ------ কি বলছো মাসি আমি এই মাই এই শরীর আর তোমাকে কোনোদিনও ভুলবো না।

মাসি ------আমার সোনা তাহলে কথা দে সময় পেলেই আমার বাড়ি চলে আসবি দুজনে খুব মজা করবো বলেই বাড়াটা হাতে নিয়ে খেঁচতে লাগল ।

আমি ------- কথা দিচ্ছি মাসি আমি সময় পেলেই তোমার কাছে চলে আসব আর তোমাকে ভরপুর সুখ দিয়ে তবেই যাবো।

মাসি -------হুমমম সোনা আমাকে যেমন খুশি তুই চুদবি দেখবি খুব আরাম পাবি।

আমি ------ হুমমম আরাম তো পাচ্ছি আচ্ছা মাসি আবার কখন দেবে ?????
মাসি -------আমি জানি তখন তুই  চুদে মাল ফেলতে পারিস নি তাই তোর কষ্ট হচ্ছে । দাঁড়া আমি দুপুরেই কিছু একটা ব্যাবস্থা করছি ।

আমি -------- কি ব্যবস্থা করবে গো ?????

মাসি ------- সে দেখতেই পাবি তোর মেসো আগে আসুক আচ্ছা এবার ছাড় অনেকক্ষন মাই টিপেছিস আবার পরে টিপবি।

আমি মাই থেকে হাত সরিয়ে নিতেই মাসি আমার  বাড়াটা নাড়িয়ে বললো আমি দুপুরেই তোর মাল ফেলার ব্যাবস্থা করছি বলেই বাড়াটা ছেড়ে  দিয়ে কাপড়টা ঠিক করে বসে পরল।

আমি উঠে মাসির থেকে একটু দূরে বসে টিভি দেখতে লাগলাম । একটু পরেই সীমা বেরিয়ে পরতেই মাসি উঠে বাথরুমে ঢুকে গেল।
তার কিছুক্ষণ পরেই মেসো এসে গেলো। মেসো এসে স্নান করে নিতেই  আমি আর মেসো খেতে বসে পরলাম।

মাসি খেতে দিতে দিতে মেসোকে বলল
মাসি ------ কিগো শুনছো তুমি সেদিন বলছিলে দোকানে নাকি অনেক মাল শেষ হয়ে গেছে তা তোমার কর্মচারীকে নিয়ে আজ মার্কেটে চলে যাওনা এখন তো দুপুরে অনেক মার্কেট খোলা থাকে ।

মেসো -------- হুমমম তুমি ভালো কথা মনে করিয়ে দিয়েছো আচ্ছা আমি পলাশকে (কর্মচারী ) ফোন করে বলে আজকেই মার্কেটে চলে যাবো।

মাসি -------- হ্যাগো চলে যাও বেশি করে মাল কিনে নিয়ে চলে আসবে । এই মরনের লকডাউন কবে শেষ হবে ভগবান জানে।

আমি তো মাসির বুদ্ধি দেখে অবাক হয়ে গেলাম । ভাবছি শালা গুদের জ্বালাতে মানুষ কিনা করতে পারে।
আমি বললাম ------হ্যা মাসি আমি ও তো তাই ভাবছি বলেই হেসে দিলাম ।

মেসো------ এই বিকাশ তুই আর কিছুদিন থেকে যা । দেখছিস তো তোর মাসি বাড়িতে একা একা থাকে ওর ভালো লাগে না।

আমি --------ঠিক আছে মেসো আমি দেখছি কি করা যায়। কিন্তু আমার অফিস খুলে গেলে আমাকে তো যেতেই হবে।

মাসি ------সে যখন অফিস খুলবে তখন দেখা যাবে তুই আর কটাদিন থেকেই যা । তোরা আছিস বলে তোদের সঙ্গে গল্প করে আমার বেশ মজাতে সময়টা কেটে যাচ্ছে তাই বলছি বুঝলি।

সীমা ------ হ্যা মাসি ও বাড়ি যায় যাক আমি এখানে থাকবো ।

আমরা গল্প করতে করতে চারজনেই খেয়ে নিলাম। মাসি বাসনগুলো ধুতে গেল। সীমা ঘরে বিছানাতে গিয়ে শুয়ে পরল।
আমিও সীমার পাশে শুয়ে ফোনে পানু দেখতে শুরু করে দিলাম ।

কিছুক্ষণ পর মনে হলো মেসো মাসিকে বলে মার্কেট চলে গেল।ঘরে আমি মাসি আর সীমা থেকে গেলাম। আমি লুঙ্গির উপর দিয়েই বাড়াটা মুঠো করে ধরে পানু দেখছি।

তারপর সীমার দিকে তাকিয়ে দেখলাম ও ঘুমিয়ে পরেছে । সীমা এতো ঘুম কাতুরে যে শুয়ে ঘুমিয়ে পরলে ওর হুশ থাকে না ।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#4
একটু পর দেখি মাসি আমার ঘরে এলো । মাসি এসে আমার পাশে দাঁড়িয়ে সীমাকে দেখে আমাকে ফিসফিস করে বলল
মাসি ----------কিরে সীমা ঘুমিয়ে পড়েছে ??????

আমি -------- হুমমম একটু আগেই ঘুমিয়ে
পরেছে তোমার সব কাজ শেষ ?????

মাসি ------ হুমমম সব কাজ শেষ করে এলাম।

আমি -------মেসো মার্কেটে চলে গেছে ?????

মাসি-------- হুমমম একটু আগেই বেরিয়ে গেল।

আমি উঠে সীমার সামনেই মাসিকে জড়িয়ে ধরলাম । মাসি ভয় পেয়ে আস্তে করে বলল

মাসি ------ এই বিকাশ কি হচ্ছে ছাড় সীমা উঠে পরলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ------ ও এখন আর উঠবে না । আর আমি এখন যদি ওর পাশেই তোমাকে শুইয়ে চুদি তাও ওর ঘুম ভাঙবে না বলেই মাইগুলো টিপতে লাগলাম ।

মাসি ------- না না আমার খুব ভয় করছে তুই আমাকে ছেড়ে দে ।

আমি ------- সেকি আমাকে চুদতে দেবে না ??

মাসি ------ ধ্যাত আমি কি সেটা বলেছি। তুই আমার ঘরে চল তারপর যতো খুশি চুদে নিস।

এরপর আমি আর মাসি দুজনেই ঘর থেকে বেরিয়ে সীমার ঘরের দরজাটা বন্ধ করে সোজা মাসির ঘরে চলে এলাম।

মাসির ঘরে এসে দাঁড়িয়ে মাসিকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । মাসি ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ।

আমি আর দেরী করতে চাইছি না তাই মাসির মুখে গালে কপালে ঠোঁটে  চুমু খেতে খেতে মাসিকে গরম করতে লাগলাম ।

মাসি আমাকে জড়িয়ে ধরে শিতকার দিতে লাগল । আমি এবার মাসির কাপড়টা খুলে দিলাম । তারপর মাসির ব্লাউজের উপর দিয়েই মাইগুলোর উপরে চুমু খেতে খেতে মাইয়ে মুখ ঘষতে লাগলাম । মাসি আমার মাথাটা মাইয়ে চেপে ধরল ।

আমি ব্লাউজের হুকগুলো পট পট করে খুলে দিতেই চোখের সামনে তালের মতো মাইগুলো বেরিয়ে অল্প ঝুলে পরল ।

আমি মাইগুলো দেখেই থাকতে না পেরে টিপতে টিপতে একটা বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । একটা টিপছি আর একটা চুষছি।
মাসি আমার মাথার চুল খামচে ধরে আছে।
এরপর মাসির সায়ার দড়িটা খুলে দিতেই সায়াটা পায়ের কাছে পরে গেল । মাসি এখন পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে । মাসিও আমার লুঙ্গিটা খুলে আমাকে ল্যাংটো করে আমার বাড়াটা ধরে নাড়াতে লাগল।

আমি এবার মাই টিপতে টিপতে একটা হাত গুদে নিয়ে গিয়ে দেখলাম গুদে রস জবজব করছে । আমি মাঝের আঙুলটা গুদে ঢুকিয়ে দিতেই মাসি আহহহহ করে শিতকার দিয়ে উঠলো । গুদের ভিতরে অসম্ভব গরম বুঝতে পারছি ।
আমি গুদে আঙলী করতে শুরু করে দিলাম ।
মাসি আমার বাড়াটা ধরে খেঁচতে লাগল ।

কিছুক্ষণ মাই চুষে টিপে গুদে আঙলী করার পর মাসি আর থাকতে না পেরে বলল আমি আর পারছিনা এবার চোদ ।

আমি মাসিকে কোলে তুলে বিছানাতে দুপা ঝুলিয়ে শুইয়ে দিলাম । তারপর আমি দুপায়ের মাঝে গিয়ে দাঁড়ালাম । আমি কি করতে চাইছি মাসি সেটা বুঝতে পেরে আমার বাড়াটা ধরে গুদের মুখে সেট করে দিলো ।

আমি আস্তে আস্তে কোমর নামিয়ে চাপ দিয়ে পুরো বাড়াটা গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম ।
আমাদের দুজনের মুখ থেকে একসঙ্গে একটা আহহহহহহ শিতকার বেরিয়ে এলো ।

মাসির গুদের গরমে মনে হচ্ছে বাড়াটা পুড়ে ছাই হয়ে যাবে । এরপর আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মাসিও চোখ বন্ধ করে সুখে গোঙাতে লাগলো ।

আমি হাত বাড়িয়ে মাইদুটো ধরে পকপক করে টিপতে টিপতে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগলাম । মাসি এবার পোঁদ তুলে ধরে আমার সঙ্গে তলঠাপ দিতে লাগল ।

এরপর আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা দুলিয়ে দুলিয়ে ঠাপ খেতে লাগল ।
আমার বাড়াটা মাসির গুদের দেওয়ালে ঘষে ঘষে ঢুকছে তাই খুব আরাম পাচ্ছি । মাঝে মাঝেই মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

এইভাবে পাঁচ মিনিট চোদার পর মাসি জোরে শীত্কার দিয়ে গুদ কাঁপিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো । আমার বাড়াটা গুদের রসে পুরো মাখামাখি হয়ে গেল। আমি ঠাপ থামিয়ে মাসিকে একটু জল খসানোর সুখটা উপভোগ করতে দিলাম ।

আমি মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললাম
আমি -------মাসি কেমন লাগলো ?????

মাসি ------ উফফফ কি সুখ পেলামরে সত্যি তোর চোদার ক্ষমতা আছে।

আমি ------- এবার কি পজিশনে চুদবো বলো ?

মাসি ------ তোর যেভাবে খুশি চোদ।

আমি ------- ঠিক আছে তাহলে ডগি পজিশনে চুদি।

মাসি হেসে ------- আচ্ছা চোদ।

আমি বাড়াটা বের করে মাসির সায়াটা দিয়ে মুছে নিলাম। মাসিও সায়া দিয়ে গুদ মুছে বিছানাতে উঠে হাতে পায়ে ভর দিয়ে পোঁদটা তুলে পজিশন নিলো।

আমি মাসির পিছনে হাঁটু গেড়ে বসে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে চোদা শুরু করলাম ।

মাসিও পাছাটা পিছনে ঠেলে দিয়ে গুদে বাড়াটা ঢুকিয়ে চোদা খেতে লাগলো । আহহ কি আরাম পাচ্ছি । সত্যি সীমাকে আমি এতোবার চুদেছি কিন্তু মাসির মতো গুদ মেরে এতো সুখ পাইনি।

আমি মাসির পাছাটা ধরে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসির মাইগুলো ঠাপের তালে তালে নীচে দুলতে লাগল। আমার প্রতিটা ঠাপে বাড়ার মুন্ডিটা মাসির জরায়ুতে গিয়ে ঠেকছে । মাসি সুখে শিতকার দিতে লাগল ।
পুরো বাড়াটা রসে ভরা গুদে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

আমি পাঁচ মিনিট ঠাপানোর পর মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকি দিতে দিতে আবার গুদের জল খসিয়ে দিলো।

আমার ও এবার তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মাসির পিঠে মুখ ঘষতে লাগলাম । তারপর হাত বাড়িয়ে মাইদুটো ধরে টিপতে টিপতে ফিসফিস করে বললাম
আমি ------- মাসি এবার বেরোবে ভেতরে ফেলবো ??????

মাসি --------হ্যা ভেতরেই ফেলে দে একফোঁটা ও বাইরে ফেলবি না ! তোর পুরো ফ্যাদাটাই আমি গুদে নিতে চাই।

আমি এবার সোজা হয়ে মাসির কোমরটা দুহাতে চেপে ধরে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরিয়ে দিলাম । পুরো বীর্যটা মাসির গুদে ভরে দিয়ে আমি মাসির পিঠে এলিয়ে পরলাম।

মাল ফেলার পরেও মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে । যেনো পুরো বীর্যটা দুধ দুয়ে নেবার মত করে দুয়ে বিচি থেকে বের করে গুদে টেনে নিচ্ছে ।

আমি মাসির পিঠে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম । মাসি ও ঐভাবেই চারহাতে পায়ে ভর দিয়ে পোঁদটা তুলে ধরে রেখেছে।

কিছুক্ষণ পর বাড়াটা একটু নেতিয়ে আসতেই আমি বাড়াটা বের করতে যেতেই মাসি বললো একটু দাঁড়া বাড়াটা এখন বের করিস না । আগে পাছার নীচে সায়াটা পেতে দে নাহলে চাদরে ফ্যাদা পরলে দাগ হয়ে যাবে ।

আমি পাশে থেকে সায়াটা নিয়ে পোঁদের নীচে বিছিয়ে দিয়ে নেতানো বাড়াটাকে গুদ থেকে বের করার সঙ্গে সঙ্গেই পচ করে একদলা বীর্য বেরিয়ে সায়াতে পরল। তারপর ফুটো দিয়ে চুঁইয়ে চুঁইয়ে ঘন থকথকে বীর্য বেরিয়ে পরতে লাগল ।

মাসি এবার ঘুরে গিয়ে সায়ার উপর পোঁদটা রেখে বসে সায়াটা দিয়ে গুদ মুছে আমার বাড়াটাকেও মুছে দিলো। তারপর বললো চল বাথরুম থেকে ধুয়ে আসি ।

আমি মাসিকে কোলে তুলে বাথরুমে নিয়ে গিয়ে বসিয়ে দিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে নিলাম।
মাসিও পেচ্ছাপ করে গুদটা জল দিয়ে রগরে ধুয়ে নিল ।

তারপর মাসি আর আমি ল্যাংটো হয়েই ঘরের আসার সময়ে মাসি বললো চল সীমা ঘুমোচ্ছে কিনা গিয়ে একবার দেখে আসি ।
এরপর দুজনে ঘরের দরজাটা আস্তে করে খুলে দেখলাম সীমা ফোঁস ফোঁস করে নিশ্বাস নিতে নিতে গভীর ঘুমে মগ্ন ।

আমরা দেখে খুশি হয়ে দুজনে আবার দরজা দিয়ে মাসির ঘরে চলে এলাম । আমরা দুজনেই এখনো পুরো ল্যাংটো হয়ে আছি ।
তারপর আমরা বিছানাতে শুয়ে পরলাম । মাসি আমার পাশে কাত হয়ে শুয়ে আমার বুকে মাথা রেখে বুকের চুলে হাত বুলিয়ে দিতে থাকলো ।

মাসি --------এই বিকাশ আমাকে চুদে আরাম পেয়েছিস তো ??????

আমি --------- হুমমম খুব আরাম পেয়েছি মাসি সত্যি তোমার গুদের কোনো তুলনা নেই।

মাসি ------- আরে এই বয়েসে তোকে কতোটা আর সুখ দিতে পারি ।আমার বয়স থাকলে তোকে চোদার সুখ কি সেটা বুঝিয়ে দিতাম।

আমি --------মাসি এই বয়েসে ও তুমি যা আরাম দিচ্ছো সত্যি তোমার কম বয়স থাকলে চুদে আরো বেশি আরাম পেতাম।

মাসি -------- হুমমম সেটাই তো বলছি ।আর তোর ও কিন্তু বাড়ার দম আছে মানতেই হবে নাহলে আমার মতো মহিলাকে একবার চুদেই তিনবার গুদের জল খসাতে পারতিস না ।

আমি ---------- আচ্ছা মাসি আমার বাড়াটা মেসোর থেকে বড়ো ?????

মাসি ---------হুমমম সে আর বলতে ।তোর মেসোর বাড়াটা তোর অর্ধেক হবে। আর তোর বাড়াটা এতো বড়ো আর মোটা সত্যি যে একবার গুদে নেবে সে বারবার নিতে চাইবে ।

আমি ---------আচ্ছা মাসি মেসো তোমাকে কতক্ষন চোদে ?????

মাসি -------- তোর মেসো আগে ভালোই চুদতে পারত কিন্তু এখন একদম চুদতে পারে না । আসলে বয়স হয়েছে তো তাই গুদে ঢুকিয়েই দুমিনিট কোনোরকমে ঠাপিয়ে হরহর করে গুদে একচামচ পাতলা রস ফেলে নেতিয়ে পরে । তাও মাসে খুব বেশি হলে চার পাঁচদিন চোদে।

আমি ------- তোমার তো তাহলে খুব কষ্ট হয় মাসি ?????

মাসি -------- হ্যারে কষ্ট তো হয় কিন্তু কিছু করার নেই । আর সেইজন্যেই তো তোকে আমি বাড়িতে মাঝে মাঝে আসতে বলছি। তুই এসে আমাকে ইচ্ছামতো চুদে যাবি আর আমার গুদের জ্বালাটা চুদে চুদে মিটিয়ে দিবি ।

আমি ------- ঠিক আছে মাসি তুমি চিন্তা কোরো না  আমি মাঝে মাঝে সুযোগ পেলেই আসবো ।

গল্প করতে করতে  মাসি আমার বাড়াটা ধরে টিপে দিতে লাগল আর আমি মাসির মাই দুটোকে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে  লাগলাম । মাসির মাইগুলো যতই টিপছি চুষছি কিছুতেই মন ভরছে না ।মনে হচ্ছে মাইগুলো সারাদিন টিপতে আর চুষতেই থাকি।

মাসির নরম হাতের পরশে আমার বাড়াটা আবার ঠাটিয়ে বাঁশ হয়ে গেল । মাসি দেখে বললো কিরে এটা তো আবার মোটা বাঁশ হয়ে গেছে ।

আমি -------আর একবার গুদে ঢুকতে চাইছে।

মাসি -------যদি চুদতে চাস আর একবার চুদে নে অসুবিধা নেই।

আমি --------- মেসো কখন আসবে ?????

মাসি -------- তোর মেসোর আসতে বিকেল হয়ে যাবে। তুই কি এখন আর একবার চুদবি নাকি বল ????

আমি ------ চোদার সুযোগ যখন আছে তাহলে আর একবার চুদেই নিই নাও তুমি শুয়ে পরো ।

মাসি ------- না দাঁড়া আগে আমি করে নিই তারপর তুই চুদবি বলেই মাসি উঠে আমার কোমরের দুপাশে দুপা রেখে বসে আমার বাঁড়াটা হাতে নিয়ে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে বসে পরলো ।
পুরো বাড়াটা ঢুকে যেতেই মাসি পোঁদটা তুলে তুলে ঠাপাতে শুরু করল। আমি দেখলাম মাসি পুরো বাড়াটাই গুদ দিয়ে গিলে নিয়েছে। শুধু বিচিটা গুদের বাইরে ঝুলছে।

মাসি  পোঁদ তুলে তুলে ঠাপাতে লাগল । আমিও মাসির পোঁদের তলাতে হাত দিয়ে তুলে তুলে ধরে নীচে থেকে তলঠাপ দিতে লাগলাম।

মাসি চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে ঠাপ মেরে চুদতে লাগল । ঠাপের তালে তালে মাসির মাইগুলো দুলে দুলে উঠছে । এই অবস্থায় মাসিকে খুব সুন্দর লাগছে ।
এতো ভারী শরীর তবুও মাসি পোঁদ তুলে তুলে ঠাপাচ্ছে দেখে অবাক হয়ে গেলাম ।

মনে মনে ভাবছি মাসি এই বয়েসে ও কি সুন্দর ভাবে চুদতে পারে। সত্যি মাসি যে কতোটা গুদের জ্বালাতে আছে আমি এখন বুঝতে পারছি । আমার বাড়াটা পেয়ে মাসি এতোদিনের না চোদার শোধ সুদে আসলে তুলে নিতে চাইছে।

মাসি পাঁচ মিনিট এইভাবে চোদার পর গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে আমার বাঁড়ার উপর বসে পরল আর গুদের জল দিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিলো ।

মাসি খুব জোরে জোরে হাঁপাচ্ছে আর মাইগুলো বুকে উঠছে আর নামছে । দুমিনিট পর মাসি আমার উপর থেকে উঠে পাশে চিত হয়ে শুয়ে পোঁদের নীচে সায়া বিছিয়ে দুপা ফাঁক করে বললো এবার তুই চুদে মালটা ফেলে দে।

আমি মাসির বুকে উঠতেই মাসি বাড়াটা হাতে ধরে গুদের ফুটোতে সেট করে দিতেই আমি আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম । মাসি আমার পিঠে হাত বুলিয়ে কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি গুদের পুরো তাপটা বাড়াতে পাচ্ছি । গুদের তাপে আমার বাড়াটা আরো শক্ত হয়ে যাচ্ছে । আমি মাসির মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিতে দিতে ঠাপাতে লাগলাম । মাসি ও চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে শিতকার দিতে লাগল ।

সত্যি এই বয়েসেও মাসির গুদের ফুটো কি করে এতো টাইট আছে সেটাও ভাবছি। গুদের ভেতরের চারপাশের পাঁপড়িগুলো বাড়াটাকে যেনো কামড়ে ধরে রেখেছে ।

মাসি বলল বিকাশ আমার মাইগুলো টিপতে টিপতে চোদ তবেই বেশি আরাম পাবি ।
আমি ও মাসির মাইগুলো টিপতে টিপতে ঠাপাচ্ছি । আহহহহ কি আরাম ।

আমার বাড়াটা মাসির জরায়ুতে গিয়ে ধাক্কা দিচ্ছে । মাসি সুখে কেঁপে কেঁপে উঠছে ।
মাঝে মাঝেই মাসি গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।
এইভাবে পাঁচ মিনিট চোদার পর মাসি আবার একবার গুদের জল খসিয়ে ধপ করে বিছানাতে নেতিয়ে পড়লো ।

আমার ও তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে কপালে চুমু খেয়ে বললাম
আমি --------- মাসি মাল গুদে ফেলে দিই নাকি মুখে নেবে ????

মাসি ---------তুই গুদেই ফেল । গুদে গরম গরম ফ্যাদা ছিটকে ছিটকে পরলে তবেই তো চোদার আসল সুখটা পাবো ।

আমি জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে মাসির গুদের অন্ধকারের গলিতে বীর্যপাত করে তবেই শান্তি পেলাম।

মাসিও গুদে গরম গরম বীর্য নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে আবার গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।
চোদার পর দুজনেই খুব ক্লান্ত হয়ে জোরে জোরে হাঁপাচ্ছি । আমি মনে মনে ভাবছি এই বয়েসে ও  মাসির গুদে এতো রস আসছে কোথা থেকে। শালা যতই চুদছি তত রস বেরিয়েই যাচ্ছে ।

কিছুক্ষণ পর দুজনে উঠে বাথরুমে গিয়ে গুদ বাড়া ধুয়ে পরিস্কার হয়ে এসে আবার শুয়ে পরলাম।

মাসি -------কিরে এবার চুদে শান্তি পেলি তো নাকি ??????

আমি ------ হুমমম খুব সুখ পেয়েছি তোমার ভালো লেগেছে তো ??????

মাসি -------হুমম সে আর বলতে । তুই যাই বলিস তোর কিন্তু ফ্যাদা অনেকটা করে বেরোয় পুরো তলপেট ভরিয়ে দিয়েছিস ।তুই আমার গুদে যা ঘন থকথকে ফ্যাদা ফেলছিস তাতে মনে হচ্ছে কম করে এককাপ তো হবেই । ভাবছি আমার লাইগেশন করা না থাকলে একদম নিশ্চিত যে সামনের মাসে মাসিক বন্ধ হয়ে আমার পেটে বাচ্ছা এসে যেতো ।

আমি ------ মাসি তোমার জন্মনিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা না থাকলে আমি মাল তোমার ভেতরে ফেলতাম না। গুদ থেকে বাড়া বের করে মাল বাইরে ফেলে দিতাম ।

মাসি মুখ ভেঁঙচিয়ে ------- উমমম ঢং ! বাইরে ফেলবে ! তোকে আমি মাল বাইরে ফেলতে দিলে তবে তো ফেলবি ।আমার জন্মনিয়ন্ত্রনের কিছু ব্যবস্থা করা না থাকলেও আমি তোকে মাল গুদের ভেতরেই ফেলতে দিতাম । আরে গাধা বাজারে আই- পিল আছে কি করতে একটা খেয়ে নিলেই ব্যাস পেট হবার নো চিন্তা ।

আমি ------- হুমমম এটা তুমি ঠিক বলেছো ।সত্যি এখনকার দিনে চুদে ভুল করেও মেয়েদের পেট হবার কোনো রিস্ক নেই সহজেই সব কিছু ব্যবস্থা করে নেওয়া যায়।

মাসি --------আচ্ছা বিকাশ এটা তো বললি না যে আমি বুদ্ধি করে তোর মেসোকে মার্কেটে পাঠিয়ে কেমন ঘর ফাঁকা করলাম বল।

আমি ------- সত্যি তোমার জবাব নেই তুমি সব দিক থেকেই সেরা মাসি ।

মাসি --------হুমমম তাই নাকি বাহহ শুনে ভালো লাগলো ।

আমি ------- আচ্ছা মাসি একটা সত্যি কথা বলবে ??? তোমার দুটো এতো বড়ো বড়ো ছেলে মেয়ে হবার পরেও এখনো গুদ এতো টাইট আছে কি করে ???????

মাসি লাজুক হেসে -------আরে আমার দুটো বাচ্চাই সিজারে হয়েছে তাই গুদ টাইট হয়ে আছে। আর তাছাড়া তোর মেসোর বাড়াটা বেশি বড়ো আর মোটা নয় সেজন্য ফুটো ঢিলা হয়ে যায়নি বুঝলি।

আমি -------ও সেই জন্যই তোমার তলপেটে সিজারিয়ানের হালকা কাটা দাগ দেখলাম । তুমি যাই বলো মাসি এইরকম টাইট গুদ মেরে তবেই তো চোদার আসল মজা।

মাসি ------- আমার গুদ টাইট আছে কিনা আমি জানি না তবে তোর তাগড়া বাড়াটা গুদে ঢুকে আমি আজ চোদার আসল সুখটা উপভোগ করতে পারলাম।

আমি ------- হুমমম আমি ও তোমার গুদটা মেরে একটা টাইট গুদ চোদার মজা নিতে পারলাম।

মাসি ------- আচ্ছা ঠিক আছে এবার তুই সীমার কাছে যা গিয়ে একটু ঘুমিয়ে নে আমি ও একটু ঘুমিয়ে নিই ।

আমি মাসিকে আর কিছুক্ষন মাইটিপে চুষে আদর করে উঠে সীমার কাছে এসে পাশে ওর শুয়ে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

বিকেলে মাসির ডাকে ঘুম ভাঙলো । আমি আর সীমা উঠে বাথরুম থেকে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে এসে তিনজনে বসে চা খেতে খেতে গল্প করতে লাগলাম । মেসো মার্কেটে থেকে এখনো আসেনি।

সীমা ------- মাসি তুমি কিন্তু সেই মজার গল্পটা এখনো বললে না ।আমার আর শোনা হলো না।

মাসি মিচকি হেসে ------- কে বলেছে বলিনি । বিকাশকে জিজ্ঞেস কর আমি আজ দুপুরেই ওকে পুরো গল্পটা শুনিয়েছি।
জানিস আজ বিকাশ মোট দুটো গল্প শুনে খুব মজা পেয়েছে । আর বিকাশ দুটো গল্প পুরো শুনে তবেই আমাকে ছাড়লো।

বিকাশ পুরো গল্পটা শুনে যে কি আনন্দ পেয়েছে বাবা তোকে কি বলবো । গল্প বলতে বলতে আমার তো হাসতে হাসতে তলপেট ব্যাথা হয়ে গেছে। তোকে তো কতো করে ডাকলাম তুই উঠলিই না ঘুমিয়েই আছিস ঘুমকাতুরে কোথাকার বলেই মাসি আমাকে চোখ মারলো ।

সীমা ------- ও মাসি গল্পটা বলো নাগো আমি ও শুনবো ।

মাসি হেসে------না না বাবা দুটো গল্প বলে আমার হাসতে হাসতে তলপেট পুরো ব্যাথা হয়ে গেছে এখনো ব্যাথা করছে আমি আর বলতে পারবো না । তুই বরং পরে বিকাশের থেকে শুনে নিস বলেই মুচকি হেসে দিলো।

সীমা ------কিগো তুমি আমাকে গল্পটা পরে শোনাবে তো নাকি ??????

আমি হেসে ------ হুমমম সময় পেলেই শোনাবো বলেই মাসিকে চোখ মেরে দিলাম ।

"আমি আর মাসি কি গল্প শোনার কথা এতোক্ষন ধরে বলছি সেটা সীমার মতো অল্পবয়সী মেয়ে একটুও ধরতে পারল না ।"

যাইহোক এরপর আমি ও সীমা আরো পাঁচ দিন মাসির বাড়ি ছিলাম। মাসি সযোগ বুঝে আমাকে গুদ খুলে আরাম করে চুদতে দিয়েছে । আমি ও মাসীকে চুদে চুদে বাড়াটা ঠান্ডা করেছি।

তারপর মাসির বাড়ি থেকে আমরা চলে এলাম।
আমার অফিস এখন খুলে গেছে । আমি মাঝে মাঝেই অফিস কামাই করে মাসির বাড়িতে চলে যাই আর মাসিকে মন ভরে চুদে আসি ।

সীমার এখন একটা ছেলে হয়েছে তাই আমরা সবাই খুব খুশি । ছেলে হবার কিছুদিন পর থেকেই আমি সীমাকে আবার চোদা শুরু করলাম । সীমাকে এখন গর্ভনিরোধক পিল খাইয়ে চুদছি তাই নিশ্চিন্তে মাল ভেতরেই ফেলি।

এখন আমার বাড়া ঠান্ডা করার জন্য ঘরে বাইরে দুটো গুদ আছে । যখন যেখানে পারি আচ্ছামতো ঠাপিয়ে ঠাপিয়ে দুটো গুদে মাল ফেলে দিই । মাসীর কথামতো সীমাকে চুদে এবার একটা মেয়ে নেবার চেষ্টা করব দেখি কি হয় ।

এইভাবেই দুটো রসে ভরা টাইট গুদ মেরে মেরে আমার দিনগুলো বেশ ভালোই কেটে যাচ্ছে ।




সমাপ্ত
Like Reply
#5
খুব সুন্দর গল্প
Like Reply
#6
আসলে এ গল্পটা ছিল,  জামাই - শাশুড়ীর।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)