Thread Rating:
  • 20 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica দ্য আর্টিষ্ট ( collected , incomplete )
#1
দ্য আর্টিষ্ট ( collected , incomplete )


Got this story from web archive of Xossip. Could not get the author's name.
Liked the story very much and hence sharing with you.
With a hope that someone here like Mr. Fantastic or Kolir Kesto or maybe someone else will complete it one day with their own imaginations and writing skills.
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্য আর্টিস্ট


শুরু

কিছু সুখ কিছু দুঃখ নিয়ে জীবন। আমার জীবনেও তার ব্যাতিক্রম ঘটেনি।
আমি ভাগ্যের চাকায় বিশ্বাসী। জানি একদিন চাকার নিচে থাকলে নিশ্চিত ভাবে একদিন উত্থান ঘটবেই।খালি দরকার ধৈর্য আর পরিশ্রমের।
আমার জীবন শুরু হয়েছিল চাকার নিচে থেকে। খুব ছোটবেলার স্মৃতি এখন ঝাপসা হয়ে এসেছে। কিন্তু তবু মনে পড়ে কলকাতার একটা ফ্ল্যাটে ছোটবেলায় বাবা মার অশান্তি, দৈনন্দিন চিৎকার আর ঝামেলা। আমার দিকে সামান্যতম নজর দেওয়ার সময়ও কারোর ছিল না। পড়ে জেনেছিলাম বাবা মার প্রেম করে বিয়ে হয়েছিল দুই বাড়ির অমতে। বিয়ের পর বাবা পুরো সংসারের দায়িত্ব নিয়ে উঠতে পারেননি। কোন ব্যাপারেই দুজনের মিল হয়নি। আমার যখন চার বছর বয়স মা আমাকে নিয়ে তারকেশ্বরে আমার মামার বাড়িতে চলে আসেন।

আমার মামার বাড়িতে দাদু ,দিদা আর আমার মামা মামিমা বড় বাড়ি প্রচুর গাছ, পাশে খেলার মাঠ, নতুন বন্ধু বান্ধব। মামা আমার মায়ের থেকে বয়সে বড় স্বভাবে জাঁদরেল কিন্তু আমাকে পুত্রবত স্নেহ করতেন। কিন্তু আমার কপালে সুখ ছিল না।ভাগ্যের বিড়ম্বনা তখন আরো অনেক বাকি। মামারবাড়িতে আসার বছর না ঘুরতেই আমার মা মারা যান।

মায়ের কোলের উষ্ণতার পরশ ভাল করে বোঝার আগেই তার থেকে বঞ্চিত হলাম। হয়তো মামিমার কাছে কিছুটা হলেও সেই শূন্যস্থান পূরণ হত। কিন্তু সে বছরই মায়ের মৃত্যুর কয়েক মাসের মধ্যে আমার মামাতো বোন ঊর্মি জন্মাল। স্বাভাবিক ভাবেই বাড়ির নতুন অথিতির আগমনে সবাই তাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ল। আমার মায়ের স্মৃতি, আমার দুঃখ সব কিছুর মধ্যে ঢাকা পড়ে গেলো। সবার মধ্যে থেকেও আমি যেন কোথাও খুব একা একা বড় হতে লাগলাম। খুব অগোছালো ভাবে। মামা হয়ত কিছুটা বুঝেছিল। আমাকে কলকাতার নামি একটা মিশন স্কুলএ ভরতি করে দেওয়া হল। বাক্স প্যাটরা নিয়ে একদিন হস্টেল চলে গেলাম। আবার আমার একটা নতুন জীবন শুরু হল।

[+] 6 users Like ddey333's post
Like Reply
#3
প্রথম প্রথম হস্টেলে খুব কষ্ট হত। কিন্তু আপন বলতে তখন পৃথিবীতে কেও ছিল না। কার কাছে কাঁদব? কার কাছে দুঃখ করবো? গ্রীষ্মের ছুটি বা পুজোর ছুটিতে বাড়ি আসতাম। কিন্তু বাড়ি এসেও খুব আদর পাওয়া হত না। মামারবাড়িতে দাদু , মামা ছিল প্রচণ্ড রকম রক্ষণশীল আর কড়া। বই মুখে গুজে বসে থাকতাম। ভাল লাগা বলতে ছিল একটা নোটবুকে আঁকিবুঁকি কাটা। নিজের যন্ত্রণাগুলকে পেনসিল দিয়ে ঘষে কাগজে আঁকা। তা ছাড়া যে যা বলত তাই শুনতাম।

আস্তে আস্তে তখন বড় হচ্ছি। অনেক কিছু বুঝতে শিখেছি তখন। দেখেছি একদিন মামিমা শুধু ঘোমটা না দিয়ে দাদুকে চা দিতে গেছে বলে কি ভয়ানক রকম ঝার খেয়েছে। মামিমাকে তার বোনের কাছে দুঃখ করতে শুনেছি বিয়ের পর একদিনও সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অনুমতি পায়নি। এসব দেখে শিক্ষা নিয়ে আমি তাই নিজে কখন কোন বায়না করিনি। যেটা বলেছে মুখ বুঝে শুনে নিয়েছি। ক্লাস এইটে আমি আবিষ্কার করলাম আমার জীবনের উদ্যেশ্য। ছবি আঁকা। আমার স্কুলের ড্রয়িং স্যার নিজে উৎসাহ দিয়ে আমাকে বিভিন্ন কম্পিটিশানে পাঠালেন। প্রতি ক্ষেত্রে আমি স্কুলের মুখ উজ্বল করলাম। আমি তখন নিজে কিছুটা অদ্ভুত হয়ে গেছি। বন্ধুদের সাথে বেশি মিশতাম না। নিজের মধ্যে থাকতাম আর আঁকতাম। ড্রয়িং স্যার এর ঘরে গিয়ে প্রচুর ছবির বই নিয়ে আসতাম আর সেগুলো দেখে আঁকতাম নিজের খাতায়। আমার এখনও মনে আছে নভেম্বর মাসের একটা শীতের রাতে এরকম- একটা নিয়ে আসা বইয়ে আমি প্রথম একটা অদ্ভুত ন্যুড ছবি দেখি। এর আগেও আমি এসব ছবি এরকম বইয়ে দেখেছি। কিন্তু এই ছবিটার মধ্যে এমন কিছু একটা ছিল যা আমাকে পুরো অভিভূত করে দিয়েছিল। একজন মধ্য বয়স্কা বিদেশি মহিলার নগ্ন দেহ।

মহিলা বিছানায় এক পাশ হয়ে শুয়ে আছে। চুলে মুখের একদিকটা কিছুটা ঢেকে বিছানা থেকে মেঝেতে এসে ঠেকেছে। মুখে একটা কষ্ট দিয়ে মাখা ম্লান হাসি। ভরাট দুটি স্তন যেন একটু নুইয়ে আছে। একটি পা অন্য পায়ের হাঁটুতে ভাজ হয়ে আটকে রেখে যৌন অঞ্চলকে সম্পূর্ণ উন্মুক্ত করেছে। যৌনাঙ্গ ঘন চুলে আবৃত। মোটা শিকল দিয়ে হাতের কব্জি আর গোড়ালি বাঁধা আছে বিছানার সাথে। হলুদ একটা আলো যেন ঠিকরে বেরচ্ছে সারা শরীর থেকে। আমি যথারীতি ছবিটা দেখে আঁকতে শুরু করলাম। কিছুক্ষণ পরেই সেই শীতের রাতে আমি দর দর করে ঘামতে আরম্ভ করলাম। জীবনে সেই আমার প্রথম এবং তীব্রতম যৌন অনুভূতি। ছবিটা আঁকা শেষ হতে আমার ভোর হয়ে গেল। আমার অবাক লাগল মুখটা দেখে। আমার মামিমার মুখটা কেটে যেন বসানো। খুব অদ্ভুত লাগল।
[+] 6 users Like ddey333's post
Like Reply
#4
তারপর বেশ কিছুদিন আমি যৌনতা সম্বন্ধে আরো অনেক জ্ঞান আহরণ শুরু করলাম। দেখলাম আমার ক্লাসে আমিই সবচেয়ে মূর্খ হয়ে আছি। বন্ধুরা আমাকে মানুষ করার দায়িত্ব নিল। এবং খুব শিগগিরি সব জেনেও গেলাম। স্কুলের বাথরুম লুকিয়ে লুকিয়ে প্রচুর পানু বইয়ের ছবি দেখাও শুরু হয়ে গেল।

কিন্তু এত কিছু দেখেও সেই রাতের অনুভতি কখনও আর পেলাম না। মনের মধ্যে একটা প্রশ্ন থেকে গেলো, ছবির মুখটা কেন ওরকম হল? হ্যাঁ কথা ঠিক যে আমার মামিমা অত্যন্ত সুন্দরী। মৃণ্ময়ী মা দুর্গার মত সুন্দর মুখ। প্রায় এর মত লম্বা।কাঁচা সোনার মত গায়ের রঙ।মসৃণ মখমলের মত নিখুঁত ত্বক। কালো ঘন চুল নিখুঁত ভাবে সবসময় বাঁধা থাকে। চুলের বিনুনি কোমর ছাড়িয়ে প্রায় পাছা অবধি পৌঁছান। সুগভীর শান্ত দিঘির মত চোখ আর ভরাট গোলাপের পাপড়ির মত ঠোঁট। কিন্তু এত রক্ষণশীল বাড়ির গৃহিণী যিনি এবং যার স্থান আমার জীবনে এত সম্মানের তার যে অন্য কোন যৌনময় রূপ কিভাবে থাকতে পারে তার আমি ভেবে কুল পেলাম না
 
  

সামনের লম্বা ছুটিতে বাড়ি গিয়ে আমি প্রথম মামিমাকে খুব ভাল করে লক্ষ্য করলাম খেয়াল করলাম সারাদিন মামিমা খুব পরিপাটি হয়ে থাকলেও কিছু সময় বেশ একটু আলুথালু বেশে থাকেন টিউব কলের শানে মামিমা যখন কাপড় কাচেন তখন শাড়িটা হাঁটু অবধি তোলা থাকে একদিন জানলা দিয়ে পরদার ফাঁক দিয়ে খুব ভাল করে লক্ষ্য করলাম দৃশ্যটা পায়ের পাতা থেকে হাঁটু অবধি পুরোটা যেন মোম দিয়ে তৈরি করা এত ফরসা ,গ্লাম্যারাস, নিখুঁত শেপের পা বলিউডের নায়িকাদেরও হার মানাবে আমি দেখলাম গায়ে যেন জ্বর আসছে
আমি বিছানা থেকে উঠে দরজা ছিটকানি বন্ধ আছে কিনা আরেকবার চেক করে এলাম তারপর আবার পরদার ফাঁক দিয়ে চোখ রাখলাম। এবার আরও কিছু অপেক্ষা করছিল। কাঁচতে কাঁচতে মামিমা বোধ হয় খেয়াল করেননি তার আঁচল বুক থেকে কিছুটা নেমে গেছে। আমি মামিমার স্তনসন্ধি দেখতে পেলাম। সে যেন কোন রত্নরাশি পূর্ণ গুপ্ত স্থানে ঢোকার সুরঙ্গপথ। ব্লাউজ দিয়ে ঢাকা থাকলেও স্তন দুটো যে কত নিখুঁত শেপের এবং কতটা টকটকে ফরসা তা বুঝতে অসুবিধে হল না। আমি কল্পনা চক্ষুতে মামিমাকে আর নগ্ন করে দেখতে লাগলাম। আমি খেয়াল করলাম আমার হাত আমার প্যান্টের ভিতরে চলে গেছে। পিস্টন চলতে আরম্ভ করেছে। আমি সুখ খুঁজে নিয়েছি। আমি জীবনের সুখ খুঁজে পেয়েছি। কালিদা এই তো জীবন!
তিন চার বছর এভাবে কেটে গেলো। আমি ততদিনে স্টেট লেভেল এবং ন্যাশনাল লেভেলে ছবি এঁকে প্রচুর পুরস্কার পেয়েছি। প্রথম দিকে মামা আমার ছবি আঁকার এত বাতিক খুব পছন্দ করতেন না। ভাবতেন এতে পড়াশুনোর ক্ষতি হচ্ছে। কিন্তু তারপর একবার রাজ্যপালের হাত থেকে পুরস্কার নিলাম রাজভবনে, দর্শক আসনে মামা মামিমার উপস্থিতিতে। মনে আছে মামিমা একটা সবুজ তাঁতের শাড়ি পড়ে এসেছিল। অপরূপা দেখতে লাগছিলো। আমি মঞ্চে ওঠার আগে মামার পা ছোঁয়ার পর মামিমার পা ছুঁয়েছিলাম। আমার নিজের পুরস্কার। সেই সুকোমল পদ্মের মত পায়ের পাতার প্রতিটা বিন্দু আমার ততদিনে চেনা হয়ে গেছে। কারণ তার শরীরের শুধু সেটুকু ছোঁয়ার অধিকারই শুধু আমার ছিল। আর বাকিটুকু আমার রাতের কল্পনা। আমার মনে গুপ্ত ড্রয়ারগুলোতে অনেক ফ্যান্টাসি তাঁকে নিয়ে তৈরি করাই থাকত। বিভিন্ন রাতে বিভিন্ন ড্রয়ার টেনে খুলে শুধু সেই সুখ স্বপ্ন উপভোগ করতাম। একটা স্বপ্ন ছিল আমি বাথরুমের দরজায় একটা ক্ষুদ্র ফুটো খুঁজে পেয়েছি। বাড়িতে কেও নেই। শুধু মামিমা স্নান করছেন। আর আমি ফুটো দিয়ে তাঁকে দেখছি। মামিমা শুধু একটা সায়া পড়ে দাঁড়িয়ে স্নান করছেন আমার দিকে উলটো করে ফিরে। চুল ঘাড় থেকে সামনের দিকে ঘোরানো। ভেজা পিঠ পুরো উন্মুক্ত। বৃষ্টির পর যেভাবে জলবিন্দু জানলার কাঁচ বেয়ে নামে , ঠিক সেভাবে জলবিন্দুগুলো মামিমার পিঠ বেয়ে নামছে। এবং যেন তা স্বর্ণশরীর কে ঘষে ঘষে আর উজ্বল করে তুলছে। মাঝে মাঝে যখন সাবান মাখছেন তখন হাত আর বগলের ফাঁক থেকে স্তনের স্ফীত পার্শবর্তী অঞ্চল থেকে যেন আলো ঠিকরে বেরচ্ছে। ভেজা সায়ার মধ্যে থেকে পায়ের অবয়ব সুস্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে। এবং পাছার জায়গাটায় শাড়িটা পুরো ভিজে পাছার গায়ে লেপ্টে আছে। এরপর স্বপ্নে বাথরুমের দরজা খুলে যেত। আমি ধীরে ধীরে ভেতরে ঢুকতাম। এরপর খালি গায়ে হাফ প্যান্ট পড়া আমি নিজেকে মামিমার পিছনে চেপে ধরতাম। মামিমার ঘাড়ের কাছে চুলের মধ্যে নাক ডুবিয়ে সুঘ্রাণ নিতে নিতে দুদিকে বগলের মধ্যে আমার হাত ঢুকিয়ে দিতাম। সেখানে হাত বোলাতে বোলাতে আমি মামিমার পাছাতে নিজেকে আরো চেপে ধরতাম। আমার হাফ প্যান্ট ফুলে উঠত। আমি তা দিয়ে পাছাটা ঘষতে থাকতাম। স্বপ্নে এত অবধি এসে আমার যৌন রস নির্গত হয়ে যেত।
কিন্তু যাই হোক রাজ্যপালের থেকে পুরস্কার পাওয়ার পর আর তারপর একবার খবরের কাগজে ভিতরের পাতায় ছবি বেরনোর পর মামা আমার ছবি আঁকার ইচ্ছের আর বিরুদ্ধে গেলেন না। বরং হায়ার সেকেন্ডারি পাস করার পর আমাকে আর্ট কলেজে পড়ার অনুমতি দিলেন
 
 
[+] 5 users Like ddey333's post
Like Reply
#5
আর্ট কলেজে এসে নিজেকে মানিয়ে নিতে আমার প্রথম প্রথম বেশ অসুবিধে হত কারণ আমি চিরকাল একটা রক্ষণশীল পরিবেশে বড় হয়েছি মামারবাড়ি বা মিশনের হোস্টেল কোথাও তার ব্যাতিক্রম ঘটেনিচিরকাল শিখে এসেছি খারাপ ভাবনা স্বাভাবিক নিয়মে মানুষের মনে আসে কিন্তু সেটাকে তৎক্ষণাৎ তাড়িয়ে দেওয়া উচিত খারাপ কাজ থেকে নিজেকে সবসময় দূরে সরিয়ে রাখা মানব জীবনের কর্তব্য যখন আমি নিজে সেটা পালন করতে পারতাম না, তখন আত্মদংশনে ভুগতাম মামিমাকে নিয়ে আমি যে রাতে এসব চিন্তা করতাম সেটা ভেবে কখনো কখনো খুব খারাপ লাগতো কিন্তু শুধু সেটুকু ছাড়া আমার চরিত্রে আর কিছু স্থলন ঘটেনি
আর্ট কলেজের হোস্টেলে এসে জীবনের এক বিপরীত চিত্র দেখলাম। দেখলাম এখানে শিক্ষকরা প্রথম দিন থেকে বলছেন – “ ফ্রি ইয়োর মাইন্ড , কুয়োর ব্যঙ হয়ও না। সব কিছু দেখো ,শোনো। পৃথিবীর সব রঙ আগে জানো। তারপর নিজের রঙ গুলো খুঁজে নাও দেখলাম বোহেমিয়ান জীবনযাত্রা কাকে বলে। নেশার জীবনের সাথে পরিচিত হলাম। দেখলাম হস্টেলে সিগারেট, মদ , গাঁজা অবলিলায় চলছে। অনেক সিনিয়ার পরে ইয়ারমেটদের দেখলাম, সোনাগাছিতে গিয়ে পড়ে আছে দিনের পর দিন। বেশ্যাদের কখনো স্টাডি করছে, কখনো তাদের আঁকছে কখনো তাদের সাথে সংগম করে আসছে। আমাদের কোর্সেই ন্যুড স্টাডি থাকে। ক্লাসরুমে ন্যুড মডেলরা আসেন। শিক্ষকরা আমাদের মডেল কে দেখিয়ে শরীরের বিভিন্ন অংশের অ্যানাটমি বোঝান। দেশ বিদেশের বহু বই, ছবি, সিনেমার সাথে পরিচিতি ঘটলো। অদ্ভুত সব জিনিস দেখতে শিখতে আরম্ভ করলাম। আমার এক সিনিয়ার অয়নদা , হস্টেলে একদিন রাতে তার রুমে গিয়ে তার ছবির সাবজেক্ট দেখে আমি সম্পূর্ণ বিস্মিত হয়ে গেলাম। অয়নদা একটা সিরিজ আঁকছে। তার নাম গর্ভধারিণী। সিরিজের সব ছবিগুলোই অয়নয়দার নিজের মা কে নিয়ে আঁকা। প্রথম দিকের ছবিগুলোতে দেখা যাছে অয়নদার মা, বিভিন্ন ভঙ্গিতে শাড়ি পড়ে ঘরের বিভিন্ন কাজ করছেন। রান্না করছেন, মেঝে মুছছেন , বাসন মাজছেন, টুলে উঠে সিলিং এর ঝুল ঝাড়ছেন। পরবর্তী ছবিগুলোতে এই ছবিগুলোই রিপিট হয়েছে, কিন্তু অন্য আঙ্গিকে। এবার দেখা যাচ্ছে, কাকিমা যখন পিছন ফিরে রান্না করছেন, তখন কোমর থেকে সায়া সমেত শাড়িটা বেশ কিছুটা নামানো। পাছার বিভাজন রেখাটা বেশ কিছুদূর পর্যন্ত স্পষ্ট। এবং সাথে পাছার ঊর্ধ্বাংশও। কোমরে জড়ানো কালো কারের দড়িটা পাছার ওপরে নেমে এসেছে। দেহের ঊর্ধ্বাঙ্গে তিনি একটা শুধু লাল ব্রা পড়ে আছেন। পিঠের ঘামে ব্রা টা একটু ভিজে গেছে। ফরসা পিঠে কিছু কালো তিল স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিটা দেখে যে কারোর ইচ্ছে করবে ঘাড় থেকে শুরু করে গোটা পিঠ ভাল করে জিভ দিয়ে অনেকক্ষণ ধরে চাটতে। প্রতিটা তিল ভাল করে চুষতে। আর তারপর সায়াটা টেনে নামিয়ে সারা পাছা কামড়ে খেতে, যাতে পুরো পাছা কামড়ানোর পর লাল হয়ে যায়।

ঘর মোছার ছবিটায়, যেখানে কাকিমা হাঁটুর ওপর ভর দিয়ে ঘর মুছছেন, সেখানে কাকিমার মুখটা খুব ভালোভাবে আঁকা হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে অত্যন্ত শিক্ষিত অভিজাত পরিবারের গৃহিণী। কিন্তু কাকিমার শাড়ি আর ব্লাউজ অত্যন্ত নিম্নমানের ঝি শ্রেণির মহিলাদের মত। কম দামি ছাপা সুতির শাড়ি আর পুরনো নোংরা একটা ব্লাউজ যার অনেকাংশ ফাটা। ব্লাউজের ওপর থেকে শাড়ি কিছুটা সরে যাওয়ায় গভীর স্তনসন্ধি স্পষ্ট। এই ছবির লক্ষণীয় আরেকটি বিষয় কাকিমার স্কিন টোন যেন এখানে একটু বদলে গেছে। ফরসা কিন্তু রঙটা যেন একটু মাজা আর শরীরে মেদ একটু কম, বস্তি বাড়ির কাজের মহিলাদের সাথে অত্যন্ত মিল। ব্লাউজ স্লিভলেস হওয়ায় হাতের সুষমা প্রতীয়মান। বগলে বেশ ঘন চুল। ঘামে ভেজা মাজা সুগঠিত কোমড় পিঠ কাকিমাকে খাস্তা, উপাদেয় আর যৌনময়ি করে তুলেছে। এবং ঘর মোছার ভঙ্গি থেকে বোঝা যাচ্ছে, কাজের ঝি হিসেবে কাকিমা বেশ দায়িত্বশীলা এবং অত্যন্ত অনুগত। ঘরের মালিক যদি কাজ ভাল হচ্ছে না বলে কখনো রেগে গিয়ে পাছায় চপতোঘাত করেন বা চুলের মুঠি ভাল করে ধরে নেড়ে দেন , মনে হয় কাকিমা মাথা নিচু করে মেনে নেবেন।
রান্না করার সময়কার আরেকটি ছবি যেটায় সামনের দিক থেকে লো অ্যাঙ্গেল মানে নীচ থেকে ওপরের দিকের অ্যাঙ্গেলে নেওয়া হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কাকিমা এক হাতে খুন্তি দিয়ে রান্না করছেন অন্য হাতে সায়াটা তুলে ধরে আছেন, কারণ সায়ার দড়িটা বাঁধা নেই, খোলা। ছবিটায় কাকিমা শুধু একটা বেশ পাতলা হালকা কমলা কালারের সায়া পড়ে আছেন আর ওপরে শুধু সাদা ব্লাউজ পড়েছেন। ব্লাউজ এর নীচের দুটো হুক আটকানো যায়নি , কারণ স্পষ্টত কাকিমার স্তনের সাইজের তুলনায় ব্লাউজটি বেশ টাইট হুক না লাগানোর ফলে স্তনের নীচের কিছু অংশ ব্লাউজ থেকে বেরিয়ে পড়েছে। সাদা ব্লাউজ এর মধ্যে থেকে স্তনের বড় বড় বোঁটা গুলো বেশ ভালোভাবে বোঝা যাচ্ছে। ছবিটায় অনেকটা জায়গা জুড়ে উন্মুক্ত পেট অনেকখানি প্রাধান্য পেয়েছে। ধবধবে সাদা দীর্ঘ পেটে মৃদু রোমের বিভাজিকা ওপর থেকে অনেকখানি নেমে এসে সুগভীর নাভিতে গিয়ে মিশেছে পেটটিকে অত্যন্ত লোভনীয় করে তুলেছে। তারপর আবার নাভির নীচ থেকে নির্গত হয়ে রোম রেখা তলপেট ধরে নারীর গোপন স্থানের দিকে এগিয়ে যৌনকেশের সাথে মিশেছে। যেহেতু কাকিমা এক হাতে রান্না করছেন এবং কেবল অন্য হাতটিতে সায়ার ধারটি ধরে আছেন, তাই সেই ধারটি তোলা থাকলেও সায়ার অন্য ধার বিপজ্জনক ভাবে অনেকখানি নেমে গেছে। সেদিকটায় কোমরের নীচে কুঁচকি এবং কাকিমার নির্লোম ডবকা সাদা থাই দেখা যাচ্ছে। কুঁচকির ধারে কাকিমার যৌনকেশ ঘন থেক ঘনতর হয়ে সায়ার নীচে ঢাকা পড়েছে কিন্তু সায়া পাতলা হওয়ায় , সেই অতি নিষিদ্ধ স্থানের আভাস সায়ার নীচেও সুস্পষ্টও এবং তার গভীর আকর্ষণ যেন নিঃশব্দ ভাবে আমন্ত্রণ জানাচ্ছে। যেন বলছে, এসো আমাকে গ্রহণ কর। তোমার আঙ্গুল এই গোপন ক্রীড়াক্ষেত্রে খেলে বেড়াক।
একটা ছবি দেখলাম যার কোন আগের রেফারেন্স নেই। এই ছবিতে কাকিমা সম্পূর্ণ পোশাক পড়ে আছেন। ছবিটা ঘরের মধ্যের নয়। বাইরের। দেখে মনে হচ্ছে পার্ক স্ট্রিট রাতের ছবি। দেখা যাচ্ছে একটা আঁধো অন্ধকার রাস্তায় বেশ কিছু বাজারি রেন্ডি মেয়ে ছড়িয়ে ছিটিয়ে দাঁড়িয়ে আছে। দেখেই বোঝা যায় বেশ চিপ। একটা বছর উনিশের মেয়ে একটা লাল রঙের মিনিস্কার্ট আর একটা স্লিভলেস ছোট টপ পড়ে খুব বাজে ভঙ্গিতে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছে। ওইরকম বয়সের আরেকটা মেয়ে তার পাশে দাঁড়িয়ে একটা পাতলা জড়ির শাড়ি পড়েছে। শাড়িটা আঁচলটাকে ব্লাউজ এর একদম ধার দিয়ে কাঁধ দিয়ে ঘোরানো, ফলে ব্লাউজটা শাড়ি দিয়ে কভার্ড নেই। লুজ সাইজের সস্তা ব্লাউজটার মধ্যে থেকে ছোট ছোট স্তন গুলো বেশ সুন্দর বোঝা যাচ্ছে। ভারি শরীরের কিছু মহিলাও এর মধ্যে বিশাল স্তনজোড়া নিয়ে দাঁড়িয়ে। একজন ভাল ফিগারের যুবতি জিন্স টপ পড়ে বসে আছে একটা দালানের সিঁড়িতে। পা দুটো পুরো ফাঁক করে,আমন্ত্রণের ভঙ্গিতে। এর মধ্যে দেখা যাচ্ছে কাকিমা একটা দামি সফিস্টিকেটেড আকাশি রঙের শাড়ি পড়ে দাঁড়িয়ে আছেন। মাথায় বড় করে সিঁদুর দেওয়া। কপালে লাল টিপ আর চিবুকের কালো আঁচিলটায় মুখটা অত্যন্ত মিষ্টি এবং ডিগনিফায়েড দেখতে লাগছে। মনে হচ্ছে খুব বড় বাড়ির বউ নিমন্ত্রণ বাড়ি খেতে এসেছে। ঠোঁঠে টকটকে লাল লিপস্টিক লাগানো রূপের চটক আর বাড়িয়ে দিয়েছে। শাড়িটা নাভির নীচ থেকে পড়া বলে নাভি এবং পেটের অনেকাংশ দেখা যাচ্ছে। বোঝা যাছে অপূর্ব সুন্দর এই পেটটাই কাকিমার নিজেকে সেল করার অ্যাড। মৌমাছিরা এটা দেখেই বন বন করে কাছে এসে ঘুরতে থাকবে। মধু খাওয়ার লোভে আরও কাছে আস্তে চাইবে। কাকিমার মাথার খোপায় শুধু একটা রজনীগন্ধা ফুলের মালা বড় করে জড়ান, সেটাই নিশ্চিত ভাবে জানান দিচ্ছে এই সুন্দরি, বড় ঘরের বউটি আজ এখানে এসেছে এই অন্ধকার জগতের আরেকজন দেহপশারিণী হবে বলে , নিজের দেহকে সস্তা দরে বিক্রি করবে বলে।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#6
এতটা দেখে আমি আর নিতে পারলাম না। আমার কান আর নাক লাল হয়ে গেছে। শরীরের ভেতরটা যেন কাঁপছে। অয়নদা আমার দিকে তাকিয়ে বলল –“ কি হল রে? ”

আমি অনেক কষ্টে মাথা নিচু করে বললাম
ছিঃ অয়নদা , তুমি কাকিমার এরকম ছবি এঁকেছ ?”
অয়নদা কিছু না বলে খপ করে আমার প্যান্টের ওপরে হাত দিয়ে বলল
একদম হিপক্রিট হবি না। একজন আর্টিস্ট আর যাই হোক হিপক্রিট হতে পারে না। তোর ধন ঠাঁটিয়ে গেছে, আর তুই আমাকে ছিঃ বলছিস?”

আমি প্রচণ্ড অসস্তিতে পড়ে গিয়ে বললাম – “প্লিজ ,হাতটা সরিয়ে নাও
 
অয়নদা হাত সরিয়ে নিয়ে বলল
ছাগল Oedipus complex এর নাম শুনিসনি ? প্রতিটা ছেলেরি পিউবার্টির সময় মাকে নিয়ে কমপ্লেক্স তৈরি হয়। মা কে নিয়ে প্রচুর যৌন চিন্তা ভাবনা তৈরি হয়। পরে আস্তে আস্তে অনেকেরই এটা কেটে যায়। কিন্তু আবার অনেকেরই কাটে না। কিন্তু লোকে তখন এটা নানা ভাবে ঢেকে রাখার চেষ্টা করে। চিন্তা না করার চেষ্টা করে। কিন্তু পারে না। পর্ণ সাইট শুরু হওয়ার পর সেটা সবচেয়ে ভালভাবে বোঝা যায়। ইনসেস্ট পর্ণ পৃথিবীর সবচেয়ে পপুলার পর্ণ এর মধ্যে অন্যতম। অনেকে অনেক ভাবে এটা বন্ধ করার চেষ্টা করেছে, কিন্তু পারেনি। ইউনাইটেড স্টেট্* এর সর্বোচ্চ আদালত এক ঐতিহাসিক রায়ে ইনসেস্ট সাইটগুলোর স্বীকৃতি দিয়েছে। এটা স্বাভাবিক শুভ এর মধ্যে অস্বাভাবিকত্ব কিছু নেই।
অয়নদার কথা শুনে খুব অবাক হলাম না। কারণ অনেক বই আর সাইট ঘাঁটার দৌলতে আমিও ততদিনে সেক্স নিয়ে অনেক কিছু জেনে গেছি। শুধু বললাম-
– “
সেটা বুঝলাম অয়নদা কিন্তু তুমি যেটা করছ, সেটা যদি সবাই করে সেটা কি স্বাভাবিক হবে।সমাজটা তো উচ্ছন্নে যাবে।
আমরাসবাইনই শুভ। আমরা আর্টিস্ট।
– “
এটা বাজে হচ্ছে অয়নদা। আর্টিস্ট হওয়ার দোহাই দেওয়াটা
– “
দোহাই না রে বোকা। এটাই বাস্তব। প্রকৃতি আমাদের মধ্যে একটাই গুণ দিয়েছে। বলেছে, যা কিছু পুরাতন দেখবে তা ভাঙো সমাজকে ক্রমাগত প্রশ্ন কর। তাদের ভাবতে বাধ্য কর। একজন প্রকৃত শিল্পী, লেখক, ফিল্মমেকার, চিন্তাবিদের এটাই কাজ। নতুন কাজ করা। সৃষ্টি করা। প্রশ্ন করা। কাওকে তো বলছি না আমার ছবি দেখতে। পছন্দ না হলে এক্সিবিশানে এসো না। সিনেমা অশ্লীল মনে হলে সিনেমাহলে ঢুকো না। বইয়ের লেখা পড়ো না। কিন্তু কোন শুয়োরের বাচ্চাকে কেও এটা অধিকার দেয় নি কেও আমাকে নিষিদ্ধ করার। Freedom is our birth right“

অয়নদার কথা শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। অয়নদা হেসে বলল
– “
কিরে গাধা, আর কিছু প্রশ্ন আছে?”
আমি চোখ নামিয়ে জিগ্যেস করলাম
– “
কাকিমার ওই ছবিগুলো কি কল্পনা করে এঁকেছ?”
– “
হুম ঢ্যামনা এবার পথে এসো। মাকে দেখে বাঁড়া খুব কুট কুট করছে , তাই না?”
আমি হেসে ফেললাম।অয়নদা বলল
– “
প্রথম ছবিগুলো বুঝতেই পারছিস real দেখে আঁকা। পরেরগুলোর অ্যাকশন বেশিরভাগই কল্পনা
– “
নগ্ন শরীরের ডিটেলস টাও কল্পনা?”
অয়নদা একটা মিচকে শয়তানি হাসি হেসে বলল
– “
একটুও না। মায়ের পোঁদের ফুটোর কালারও আমার জানা
আমি বিস্মিত হয়ে বললাম
– “
মানে?”
– “
ঘরের বেশ কিছু জায়গায় আমার লুকনো ওয়েবক্যাম ফিট করা আছে। বাথরুমেও আছে। একদিন আমাদের বাড়িতে আয় না। দেখাবো। খেঁচার অনেক রসদ পাবি
– “
বাড়িতে কেও কিছু বোঝে না ওয়েবক্যাম লাগানো?”
– “
বাড়িতে শুধু আমি মা থাকি মা ডিভোর্সি। তবে অনেক কাকু আছে। তারা আমি না থাকলে শুধু বাড়ি আসে। আর যে কাজে আসে তাতে অন্যদিকে চোখ পড়ার কথা নয়
– “
মানে?”
– “
উফ! তুই দেখছি একদম গণ্ডমূর্খ উপোষী মহিলাদের কত খিদে জানিস? তোকে পেলে তোকেও খাবে।
– “
ধ্যুত কি যাতা বলছ
– “
না রে, খুব অসম্ভব নয়। তবে তোকে তুলতে হবে। লেবার দিতে হবে। খুব প্রেসেন্টেবেল আর কালচারড হতে হবে। মায়ের মাই আর নাক দুটোই খুব উঁচু

আমি হেসে ফেললাম
– “
হ্যাঁ, সেটা অবশ্য ওনাকে দেখে বোঝা যায়
– “
আচ্ছা শুভ। তোর সেক্স এক্সপিরিয়েন্স কি?”
– “
জিরো
– ‘
সত্যি বলছিস? মিথ্যে বললে কিন্তু তোকে দিয়ে আমার বাঁড়া চোসাবো।
– “
সত্যি বলছি, অয়নদা। কোন এক্সপেরিয়েন্স নেই
– “
হুম। তোকে অবশ্য দেখেও তাই মনে হয়। ঠিক আছে, তুই সামনের শুক্রবার রাতে আয়। দেখি কি করা যায়। ভার্জিন ছেলের ডিম্যান্ড আজকালকার দিনে ভার্জিন মেয়ের চেয়ে বেশি বই কম নয়
আমি ভয় পেয়ে বললাম।
– “
অয়নদা আমি কিন্তু হোমো নই। বাড়া চুষতে পারব না
অয়নদা হেসে বলল
– “
পোঁদ না রে খ্যাপা। গুদ পাবি
[+] 5 users Like ddey333's post
Like Reply
#7
সারা সপ্তাহটা উত্তেজনা আর প্রতীক্ষায় কেটে গেলো অয়নদার কথা আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছিল অয়নদা ফাঁকা আওয়াজ দেওয়ার লোক যে না সেদিনের পর সেটা বুঝে গেছি শুধু এটা বুঝলাম না কার সাথে হতে চলেছে অয়নদার মা? কিন্তু সেটা তো হতে পারে না কারণ হস্টেলের রুমে আমাকে আসতে বলা হয়েছে সেখানে তো কাকিমা আসতে পারে না আর তাছাড়া অয়নদাই বলেছে কাকিমাকে তুলতে গেলে লেবার দিতে হবে আর কে হতে পারে? তাহলে অয়নদা কি আমাকে নিয়ে সোনাগাছি যাওয়ার প্ল্যান করছে? শুক্রবার সকাল থেকে উত্তেজনায় প্রায় জ্বর এসে গেলো অয়নদার কথামত রাত দশটার পরে গুটি গুটি পায়ে হস্টেলের থার্ড ফ্লোরে অয়নদার রুমে গিয়ে কড়া নাড়লাম
অয়নদার গম্ভীর গলা পাওয়া গেলো?
– “
কে?”
– “
আমি ,শুভ
– “
দাঁড়া খুলছি।
কিছুক্ষণ পড়ে দরজাটা একটু খুলে গেলো। অয়নদার মুখটা দরজার ফাঁক দিয়ে বের হলও। অয়নদা ঠোঁটে সিগেরেট টা চেপে গলাটা একটু নামিয়ে বলল।
– “
কুল থাকবি। ভেতরে আয়
ভেতরে ঢুকে দেখলাম ঘরটা একটু অন্ধকার অন্ধকার টিউব লাইট নেভানো। শুধু একটা ষাঠ পাওয়ারের বালব জ্বলছে। ঘরের মাঝে দেখলাম ড্রয়িং স্ট্যান্ড দাঁড় করানো। হঠাৎ বিছানার দিকে তাকিয়ে আমি হতচকিত হলাম। বিছানার ওপর অবন্তিকাদি আধশোয়া হয়ে বসে। গায়ে একটা বেডশিট জড়ানো।
অবন্তিকাদি অয়নদাদের ইয়ারমেট। কলেজে অপু বলেই সবাই চেনে। আমরা বলি অপুদি। সারা কলেজে অপুদি বিখ্যাত গানের জন্য। কলেজ ফেস্টে অপুদির গলায় রবীন্দ্রসঙ্গীত শুনে মুগ্ধ হয়ে যায়নি এমন কাওকে পাওয়া দুষ্কর।
লম্বাটের গড়নের অপুদির গায়ের রঙ শ্যামলা। কিন্তু নাক মুখ খুব শার্প। স্লিম ফিগার। একটু মোটা ফ্রেমের কালো চশমায় অপুদিকে অত্যন্ত ব্যাক্তিত্বময়ি লাগে।
অয়নদা আমাকে দেখিয়ে বলল
ওর নাম শুভ। ফার্স্ট ইয়ারে ঢুকেছে। আঁকার হাত বেশ ভাল।
অপুদি আমাকে হাই বলে একটু হাসল। আমি প্রত্যুত্তরে হাই বলে হাসলাম।
অয়নদা বলল
শুভকে কদিন একটু কাজ শেখাচ্ছি থাকলে তোর অসুবিধে নেই তো।
অপুদি বলল
না, না। থাক না। অসুবিধে কেন হবে। তো পুরো আমার ভাই পাপাই এর মত। খুব বাচ্চা মনে হচ্ছে। এখনো আর্ট কলেজের ছাপ পড়েনি।
অয়নদা হেসে বলল
হ্যাঁ, একদম দুগ্ধপোষ্য শিশু।
আমি কপট রেগে অয়নদার দিকে চোখ পাকালাম।
অয়নদা বলল,
শুভ তুই একটু বস। আমি একটা আঁকার মাঝে আছি।
ড্রয়িং বোর্ডে দেখলাম, পাতা জুড়ে পা আঁকা। বুঝলাম লেগ অ্যানাটমি চলছে
 
[+] 5 users Like ddey333's post
Like Reply
#8
অপুদি বলল
এই অয়ন, ওকে অমন বলছিস কেন রে? বাচ্চা ছেলে। আর শুভ তুই এত দূরে বসেছিস কেন ? ওভাবে বসে এতক্ষণ ল্যাম্প ধরে থাকলে হাত তো টায়ার্ড হবেই। তুই আমার দিকে একটু সরে আয়।
আমি কিছু না বলে অপুদির দিকে একটু সরে এলাম।
অপুদি বলল
আরও একটু সরে আয়। জায়গা আছে।

দেখলাম অপুদি চাদর থেকে হাত বের করে আমার বারমুডা ধরে নিজের দিকে টানছে। আমি সরে অপুদির গায়ের কাছে একদম ঘেঁষে বসলাম। অপুদি হাতটা আমার হাঁটুর ওপরে রাখল, সরাল না। দেখলাম অপুদির পুরো হাতটা নগ্ন। চাদর সরে যাওয়ার কাঁধে ব্রা এর স্ট্র্যাপ দেখা যাচ্ছে বুঝলাম চাদরের নীচে অপুদি শুধু একটা ব্রা পড়ে শুয়ে আছে।
আমি আর নিতে পারলাম না। উত্তেজনায় আমার প্যান্টের ভিতরের জন্তুটা তখন লাফালাফি করতে শুরু করেছে। আমার হাত আবার কাঁপতে শুরু করে দিল। কিন্তু সঙ্গে সঙ্গে দেখলাম অপুদি আমার হাতটা শক্ত করে ধরে স্টেবল করে দিল।
কিছুক্ষণ পর অপুদি বলল – ‘ এই অয়ন , আমার খুব সিগেরেটে খেতে ইচ্ছে করছে। একটু ব্রেক দে না।
অয়নদা বলল – ‘খুব ক্রিটিকাল একটা জায়গায় রয়েছি। এখন ব্রেক দিলে মুস্কিল হয়ে যাবে। পজিশন চেঞ্জ করিস না। শুভ তুই অপুকে একটু ধরিয়ে দে তো
আমি কথা না বাড়িয়ে অনেক কষ্টে ল্যাম্পটাকে বিছানায় একটা স্টেবল পজিসানে রেখে সিগারেট বার করে ধরালাম দুটো টান দিয়ে অপুদির হাতে দিলাম।
অপুদি বলল- ‘ হাত মুভ করলে, পা নড়ে যেতে পারে। তুই একটু খাইয়ে দে
আমি ভয়ে ভয়ে সিগারেট টা নিয়ে অপুদির ঠোঁটের কাছে ধরলাম। ঠোঁটটা হাল্কা লাল। ব্রাউনিশ একটা ছাপ আছে। কিন্তু বেশ পুরু এবং ফোলা। আমার মনে হল সারা জীবন শুধু এই ঠোঁটটাকে আদর করে করে আমি কাটিয়ে দিতে পারব।
অপুদি সিগারেটে একটা টান দিয়ে বলল – ‘ উফ আরেকটু কাছে নিয়ে আয়। ভাল করে টানতে পারছি না।
আমি সিগারেট নিয়ে এবার ঠোঁটে জোরে চেপে ধরলাম।।আমার আঙ্গুলে আমি ভেজা ঠোঁটের পুরো স্পর্শ পেয়ে একটু শিউরে উঠলাম। জীবনে এই অভিজ্ঞতা আগে কখনো হয়নি। অপুদি দেখলাম আয়েশ করে অনেকক্ষণ ধরে টানল।
বারকয়েক এরকম টানের পর আমি নিজে একটা সুখটান দিলাম
অপুদি বলল – ‘ এই আমি ফিল্টারটা ভিজিয়ে ফেলেছি। তুই ওটা খাস না। নতুন ধরা।
আমি পাত্তা না দিয়ে হেসে বললাম – ‘ কিছু হবে না
আর মনে মনে ভাবলাম থুতু কেন তোমার হিসুও এখন আমি খেয়ে নিতে পারব
[+] 4 users Like ddey333's post
Like Reply
#9
অয়নদা অপুদিকে বলল
তুই পায়ের পজিশান চেঞ্জ করিসনি তো?
একদম না।
তাহলে চাদর টা সরিয়ে নে।
দেখলাম অপুদি হাত বাড়িয়ে পায়ের ওপর থেকে চাদর টা সরিয়ে নিল। সামনের দিকে বা পাটা পুরো টানা আছে। আর পিছনে ডান পাটা হাঁটুতে ভাঁজ করে তোলা। চাদরটা অপুদি কোমড়ের ওপর অবধি তুলেছে। অপুদির কালো রঙের প্যান্টিটা পুরো দেখা যাচ্ছে। অয়নদা দেখলাম পেনসিল হাতে নিয়ে আঁকতে শুরু করে দিল। অপুদি চুপচাপ শুয়ে আছে। আমিও কোন কথা না বলে দেখতে লাগলাম।
কিছুক্ষণ পর অয়নদা বলল
আউটলাইনটা হয়ে গেছে। এবার ডিটেলসটা নিতে হবে। আলো লাগবে। শুভ টেবল ল্যাম্পটা প্লাগ গুজে তুই একটু বিছানায় গিয়ে পায়ে একটু আলো ফেল তো।
আমার বুকটা ধক করে উঠল আমি গুটি গুটি পায়ে তার প্লাগে গুজে, বিছানার একদম ধারে বসে, অপুদির পায়ে লাইট ফেললাম। এতক্ষণ বাদে আমি ভাল করে পুরো পাটা দেখলাম। নিখুঁত, সুগঠিত দীর্ঘ পা দুটি অত্যন্ত মসৃণ এবং সুকোমল। আমি কাছ থেকে যে এরকম দৃশ্য কোনদিন দেখতে পাব স্বপ্নেও কল্পনা করিনি।
কিছুক্ষণ বুঝতে পারলাম উত্তেজনায় আমার হাত কাঁপতে আরম্ভ করেছে। ফলে আলো নড়ে যাচ্ছে। অয়নদা বলল
শুভ তোর কি অপুর সেক্সি পা দেখে হিট উঠে গেল নাকি রে। তোর হাত কাঁপছে কেন? আমার ছবির তো বারোটা বাজবে।

একটু পরে অপুদির পা হঠাৎ একটু নড়ে উঠল
অয়নদা বলল
– ‘
কি হল রে?’
অপুদি বলল
– ‘
তোর ঘরে যা মশা। এতক্ষণ ধরে কামড় সহ্য করেছি। আর পারছি না
– ‘
হয়ে এসেছে বাবু আর পাঁচ মিনিট দাঁড়া।
– ‘
পাটা খুব চুলকাচ্ছে। একটু চুলকে নিতে দে প্লিজ।
– ‘
তুই এখন উঠলে গোলমাল হয়ে যাবে
অপুদি আমার দিকে কাতর দৃষ্টিতে চেয়ে বলল
– ‘
শুভ তুই একটু চুলকে দিবি?’
এর আগে জীবনে নিজের চোখে শুধু কলতলায় মামিমার পা দেখেছি, অনেক কষ্টে পরদার আড়াল থেকে। তাও হাঁটুর ওপর অবধিও নয়। এত পার্সোনালিটি নিয়ে চলা যে অপুদিকে কলেজে এতদিন দূর থেকে দেখে মুগ্ধ হয়েছি, তাকে প্যান্টি পড়া অবস্থায় কোনদিন দেখতে পাবো, সেটাই আমার স্বপ্নের অতীত ছিল। আর এখন সেই অপুদি বলছে, পাটা একটু চুলকে দিতে।
আমি নিজেকে সামলাব কি করে বুঝতে পারলাম না। শুধু বুঝছিলাম ভেতরের রডটা লোহার মত শক্ত হওয়ার সাথে সাথে , আগুনের মত গরম হচ্ছে। আমার গলা পুরো শুকিয়ে গেছে। কথা বলতে গিয়ে বুঝলাম একটা ঘরঘরে স্বর বেরচ্ছে। তবু কোনভাবে বললাম।
কোন পাটা চুলকাবো ?
অপুদি কিছু বলার আগে অয়নদা বলল।
আমার বাম পাটা আঁকা পুরো কমপ্লিট। ডান পায়ে শুধু কিছু করিস না। আর একটু টাইম লাগবে।
আমি হাত বাড়িয়ে অপুদির বাম পায়ের পাতাতে চুলকাতে লাগলাম। তারপর গোড়ালি হয়ে আস্তে আস্তে ওপরে হাঁটু অবধি। অদ্ভুত সেনশেশান অনুভব করতে লাগলাম। খুব খুব নরম আর মোলায়েম স্কিন।
অপুদি বলল
কি ভাল রে ভাই তোর হাতের নখ। খুব আরাম লাগছে।
অয়নদা একটা মিচকে ফিচেল হাসি দিয়ে বলল
অপু, তোর যা আরাম লাগছে, তার থেকে তোর পায়ে হাত বুলিয়ে এই ঢ্যামনার হাজার গুন বেশি লাগছে। শালা কপাল করে জন্মেছে শুভটা।
অপুদি বলল
এই আমার ভাই কে নিয়ে বাজে বলবি না। ওর দিদির পায়ে হাত বুলিয়ে ওর আরাম লাগলে তোর তাতে কি যায় আসে রে? এই শুভ বাজে কথায় কান দিবি না। হাঁটুর ওপরটা একটু কর তো।
অয়নদার ফিচেল কমেন্ট শোনার মত অবস্থায় তখন আমি নেই। অপুদি যখন থাইয়ে হাত দেওয়ার কথা বলল , তখন নিজেকে সামালাতে সত্যি খুব কষ্ট হচ্ছিল। অদ্ভুত একটা সেক্স অনুভূতি তখন আমাকে পুরো আচ্ছন্ন করে ফেলেছে। আমি একটা ঘোরের অবস্থায় চলে গেছি।
সেই ঘোরের মধ্যে থেকেই আমি অপুদির থাইয়ে হাত দিলাম। নরম মাখা মাখা থাই। পুরো ডাঁসা জিনিস যাকে বলে। আমি আলতো আলতো করে হাত বোলাতে শুরু করলাম। একটু পর অপুদির দিকে তাকিয়ে দেখলাম অপুদি চোখ বুঝে বালিশের ওপর মাথা এলিয়ে রয়েছে।
আমি বুঝতে পারছিলাম আমার বারমুডায় একটা ছোটখাটো তাঁবু তৈরি হয়ে গেছে। আমি তাই একটু ঘুরে বসলাম, অয়নদার দিকে পিছন ফিরে। কেন জানি তখন অপুদি অনেক আপন হয়ে গেছে। জানি দেখলেও বকবে না বা ফাজলামি মারবে না।আমি হাত বোলাতে , বোলাতে খুব ভাল করে থাইটা দেখতে লাগলাম। প্রতিটা বিন্দু নিখুঁত, কোথাও কোন দাগ নেই।
একটু পর হাতটা থাইয়ের একটু ভেতরের দিকের সাইডে নিয়ে গিয়ে ওপরের দিকে খুব আস্তে আস্তে উঠতে থাকলাম প্রচণ্ড ভয়ে ভয়ে। নিজের হৃৎপিণ্ডের প্রতিটা স্পন্দন তখন আমি শুনতে পাচ্ছি। এক একটা সেকেন্ড যাচ্ছে। চলন্ত ট্রেনের জানলা থেকে যেন, এক একটা দৃশ্য সরে সরে যাচ্ছে।
কিছুক্ষণ পরে আমি দেখলাম আমার হাত অপুদির প্যান্টির অনেক কাছে চলে এসেছে। শুধু দেড় বা দু আঙ্গুল টুকুর ডিসটেন্স। আমি থেমে গেলাম। হাত বোলানো বন্ধ করলাম। খুব আলতো করে হাতের নখ থাইয়ের নরম চামড়ায় বসালাম। তারপর নখটা একটু জোরে চেপে চুলকাতে শুরু করলাম।
এই প্রথম দেখলাম অপুদির পাটা যেন হাল্কা কেঁপে উঠল। আমার মধ্যে তখন কোন আদিম জন্তু যেন ভর করেছে। এতক্ষণ শুধু ডান হাত দিয়েই টাচ করছিলাম। এবার বাম হাতটা দিয়ে থাইটা শক্ত করে চেপে ধরলাম। তারপর ডান হাত দিয়ে ভাল করে চুলকাতে লাগলাম। অয়নদার গলা পেলাম শুনলাম বলছে
তোরা একটু বস। আমি বাথরুম থেকে আসছি। আমার ছবি কমপ্লিট।
দরজা বন্ধ করার আওয়াজ পেলাম। বুঝলাম অয়নদা বেরিয়ে গেছে। আমার হাতের নখ তখন প্যান্টির কাছে পৌঁছে গেছে। আমি ভালো করে প্যান্টিটা দেখলাম। খুব নরম ফ্যাব্রিকের কাপড়ের তৈরি। আমি অপার নয়নে তাকিয়ে ভাবলাম, এই একফালি ছোট্ট পাতলা কাপড়টার নীচে পৃথিবীর সবথেকে গোপন সম্পদ ঢাকা পড়ে আছে। আরও ভালো করে দেখাত উদ্যেশ্যে আমি বাম হাত দিয়ে অপুদির পাটা টেনে অন্য পায়ের সাথে আরও বেশি করে ফাঁক করে দিলাম
 
[+] 5 users Like ddey333's post
Like Reply
#10
হাত দিয়ে টেনে অপুদির পা দুটো পুরো ফাঁক করে দেওয়ার পর, আমি অপুদির বাম পাটা আমার কোলে তুলে নিলাম আমার চোখ তখন অপুদির প্যান্টির দিকে স্থির হয়ে রয়েছচে আমার সারা শরীর থেকে দরদর করে ঘাম ঝরছে

কপাল থেকে ঘাম চোখের পাতার ওপর জমা হয়ে মাঝে মাঝে দৃষ্টি ঝাপসা করে দিচ্ছে। কিন্ত তবু প্যান্টির ওপর থেকে চোখ সরছে না। একসময় বুঝলাম আমি আঙ্গুল দিয়ে প্যান্টির কাপড়টা ধরে ফ্যাব্রিকটা ফিল করার চেষ্টা করছি। অপুদির কথায় সম্বিত ফিরল।
কি হয়েছে শুভ?
থতমত খেয়ে বললাম
কই কিছু না তো?
প্যান্টিটা হাত দিয়ে কিছু দেখছিস ?
না দেখছিলাম তোমার প্যান্টিটা দেখতে খুব সুন্দর
মা, তোর ভালো লেগেছে? থ্যাঙ্ক ইউ। না না হাত সরাতে হবে না। হাত দিয়ে ধরে দেখলে দেখ না। কোনো অসুবিধে নেই। আর অয়নের তো আঁকা শেষ আমাকে তোর দিকে আরও টেনে নে না।

আমি কোন কথা না বলে, অপুদিকে টেনে আরও কাছে নিয়ে এলাম।
অপুদি বলল।
জানিস আসলে প্যান্টিটা ব্রা এর সাথে ম্যাচ করে কেনা। দাঁড়া ব্রাটাও তোকে দেখাই।

অপুদি দেখলাম ঝপ করে চাদরটা শরীরের ওপরের পোরশান থেকে সরিয়ে নিল। এর আগে ছবিতে দেখেছি, পানু বইতে দেখেছি, সিনেমায় দেখেছি। চোখের সামনে দেখলাম এই প্রথম। সুন্দরী সেক্সি একটা পূর্ণ যুবতি শুধু ব্রা প্যান্টি পড়া আমার গা ঘেঁষে আমার কোলে পা তুলে শুয়ে আছে।
অপুদি জিগ্যেস করল
কেমন লাগছে আমায়?
উত্তর দেওয়ার অবস্থায় তখন আমি নেই। তবু কোনক্রমে বললাম
ভালো লাগছে।
শুধু ভালো লাগছে? আর কিছু না, দুঃখ পেলাম কিন্তু খুব তার মানে তোর ভালো লাগে নি।
না না অপুদি, তোমাকে খুব সুন্দর আর মিষ্টি লাগছে। আর খুব হট লাগছে।
থ্যাঙ্ক ইউ শুভ
তোমার প্যান্টির সাথে ব্রাটা খুব ভালো ম্যাচ করেছে। দারুণ সেক্সি লাগছে
থ্যাঙ্ক ইউ সোনা। আমারও তোকে খুব ভাল লেগেছে, তুই খুব সুইট আর ওবিডিয়ণ্ট ছেলে। আচ্ছা আমার মধ্যে সবচেয়ে বেশি কি ভাল লাগছে?
তোমার পা গুলো খুব সেক্সি। থাইগুলো বেশি করে। আর কোমরটা মচমচে। পেট আর নাভিটা দারুণ।
বাবা কি কথা।মচমচে কেন খাবার জিনিস নাকি ওটা?
আমি লজ্জা পেয়ে কিছু বলতে পারলাম না।

অপুদি বলল
আর আমার অ্যাসেটগুলো নিয়ে কিছু বললি না তো। আমার দুধ না পাছা কোনটা বেশি ভাল?
তোমার পিছনটা তো দেখিনি
তোর কোলেই তো রয়েছি। আমাকে পিছন করে ঘুরিয়ে দেখে নে না।

আমি অপুদিকে কোলে আরও ভালো করে নিয়ে পিছন দিকে ঘুরিয়ে দিলাম। পাছাটা এখন আমার পুরো কোল জুড়ে ইচ্ছে করলে তবলা বাজাতে পারব। অপুদি ছোট মেয়েদের মত খুশি হয়ে, হাঁটু থেকে পা নাড়াতে লাগল। আমার দিকে ঘাড়টা ঘুরিয়ে বলল
আমার পাছু টা ভালো?
হ্যাঁ। খুব।
তোমার ইচ্ছে হলে তুমি ছুঁয়ে দেখতে পার।

আমি পাছার ওপর আস্তে আস্তে হাত বোলাতে লাগলাম। নরম মোলায়েম স্কিন। প্যান্টের মধ্যে আমার ভিসুভিয়াস তখন জেগে উঠেছে, প্রথমে অপুদির পেটে মৃদু মন্দ খোঁচা মারছিল। তারপর যেন একেবারে ফুঁড়ে দিতে চাইছে।
অপুদি বুঝলাম ব্যাপারটা এনজয় করছে। কারণ দেখলাম পেট টা দুলিয়ে দুলিয়ে ঘষছে আমার আগ্নেয়গিরির ওপর। আমি বুঝলাম এভাবে চললে লাভা নির্গত হতে আর দেরি নেই। আমি অপুদিকে বললাম।
একটু আস্তে প্লিজ। আর পারছি না।

অপুদি বলল
আমিও পারছি না সোনা একটু টেপ না।
কি?
অপুদি একটু সামলে নিয়ে বলল।
একটু ম্যাসেজ করে দে না পাছাটা।

আমি যেন এটা শোনার জন্যই ওয়েট করছিলাম। বলা মাত্র আমি দু হাত দিয়ে খাবলাতে শুরু করলাম। টিপে লাল করে দিতে লাগলাম পাছাটা। পুরদস্তুর হিট খেয়ে পাগল হয়ে যাওয়ার মত অবস্থায়। একটা সময় আর সামলাতে না পেরে বলেই ফেললাম।
তোমার পাছায় একটু চুমু খাব অপুদি।
একটু পরে খা না সোনা তোর প্রথম চুমু প্লিজ আগে আমার ঠোঁটে খা।

আমি অপুদিকে বিছানায় শুইয়ে দিলাম। তারপর ওর ওপর শুয়ে, ঠোঁটের ওপর আলতো করে ঠোঁট রাখলাম। তারপর ফ্রেঞ্চ কিস শুরু হয়ে গেল। পাগলের মত দুজন দুজনের ঠোঁট চুষতে শুরু করলাম।
কিছুক্ষণ পর অপুদি বলল।
আমার শরীরটা এখন তোর। যেখানে ইচ্ছে চুমু খা বা চাট বারণ করব না।

আমি থুতনি, গলা , ঘাড়, কাঁধে চুমু খেতে লাগলাম। জিভ দিয়ে চাটতে লাগলাম। তারপর আমি অপুদির বুকে মুখ গুজে দিলাম। অপুদি দু হাত দিয়ে আমাকে জরিয়ে ধরল। অপূর্ব ভালও সুঘ্রাণ পেলাম অপুদির বুকে। ব্রায়ের ওপর দিয়ে মুখ ঘসতে লাগলাম সারা বুকে।
অপুদি বলল
তোর ইচ্ছে হলে ব্রা থেকে খুলে বের করতে পারিস বাবু।

আমি ব্রা থেকে অপুদির স্তন আস্তে আস্তে টেনে বার করতে শুরু করলাম। শরীরের প্রতিটা রক্তবিন্দুতে তখন আগুন জ্বলছে। একটু একটু করে অপুদির পুরো দুধু টা বেরচ্ছে আমার চোখের সামনে। একসময় টুক করে কচি বাতাবি লেবুর মত সুন্দর স্তনটা পুরো বেরিয়ে পড়ল। কালচে ব্রাঊন কালারের বোঁটা খাড়া হয়ে দাঁড়িয়ে আছে।
আমি আর পারলাম না, ঝাঁপিয়ে পড়ে একসঙ্গে পুরো দুধু টার যতটা পারা যায় আমার মুখে ঢুকিয়ে নিয়ে পুরদস্তুর চুষতে শুরু করলাম। ততক্ষণে হাত দিয়ে, আরেকটা দুধ বার করে নিয়ে টিপতে শুরু করে দিয়েছি। টেপা না তখন দুধটা প্রায় পিষছি বলাই ভালও।
একটু পড়ে অপুদি বলল
পিঠে লাগছে। ব্রাটা একটু খুলে নি।

অপুদি ব্রাটা খুলে নেওয়ার পর অদ্ভুত একটা ফিলিং হল। খালি গায়ে একটা মেয়ে শুয়ে আছে, আমার শরীরের নীচে। বুক, পেট সব উন্মুক্ত
 
অপুদি খালি গায়ে শুয়ে আছে আমি ওর তন্বী শরীরে নিজেকে ঘষছি চুমু খাচ্ছি জিভ দিয়ে চাটছিঅদ্ভুত একটা সুঘ্রাণ সারা শরীর থেকে ছোটবেলা থেকে পাওয়া এতদিনের সব কষ্ট ,দুঃখ , অভিমান যেন সেই স্নিগ্ধ গন্ধে মিলিয়ে যেতে লাগলো
মনে হল, গ্রীষ্মের প্রবল দাবদহের পর যেন বছরের প্রথম বৃষ্টি শহরের প্রথম বর্ষা। ঈশ্বরের কাছে বহু প্রার্থনার পর যেন এই মহা প্লাবনে আমার সব মলিনতা ধুয়ে যেতে থাকল।
কিছুক্ষণ পর অপুদি দেখলাম আমার মাথাটা নীচের দিকে ঠেলছে। আমি অপুদির শরীর বেয়ে একটু নেমে এলাম। দেখলাম আমার ঠোঁট, নাভি ছাড়িয়ে আরো নীচের দিকে যাচ্ছে। আমার চোখের দৃষ্টিতে তখন শুধু অপুদির শরীরের নিখুঁত ত্বক, আর একফালি কাপড়ের প্যান্টি
আমি প্যান্টির ওপরে মুখ রাখলাম। দেখলাম প্যান্টিটা ভিজে জবজব করছে। এবার একটা তীব্র মাদকতাময় গন্ধ পেলাম। গাটা হঠাৎ শিরশিরেয়ে উঠল।
আমি প্যান্টির ওপর মুখ ঘসতে শুরু করলাম। দেখলাম অপুদি কেমন গুঙিয়ে গুঙিয়ে উঠছে। মুখ থেকে অদ্ভুত শব্দ বের করছে। বুঝলাম অপুদি আর অপুদি নেই। মত্ত একটা হস্তিনী হয়ে উঠেছে। আমি আরও সজোরে প্যান্টির ওপরে মুখ ঘসতে লাগলাম।
একটু পরে অপুদি গুঙিয়ে উঠে বলল।
ভাই একটু প্যান্টিটা খুলে দিবি। আর পারছি না।
আমার মধ্যে তখন যেন কোন শয়তান ভর করেছে। খুব ভারি আর নিষ্ঠুর গলায় আমার ভেতর থেকে কে যেন বলে উঠল
চুপ করে শুয়ে থাকো। কোন কথা বলবে না। যা বলব শুধু শুনবে।
আমি অপুদির প্যান্টটাকে কুঁচকে সরু করে দিলাম। দড়ির মত পাকানো অবস্থায় প্যান্টিটা শুধু যোনির চেরা অংশকে ঢেকে রেখেছে। বাকি সব কিছুই উন্মুক্ত। দেখলাম খুব বেশি না থাকলেও যোনিদেশে অল্প অল্প একটু চুল আছে। প্যান্টির দুধার দিয়ে বেশ সুবিন্যস্তভাবে বেরিয়ে আছে।
আমি অপুদিকে ওর ভাল নাম ধরে ডেকে বললাম
অবন্তিকা , পা দুটো একদম বড় করে ফাঁক করো তো।

আমি যখন বললামঅবন্তিকা পাটা বড় করে ফাঁক কর তো” , অপুদি একটুও দেরি করল না। অপুদি যতটা সম্ভব বড় করে পা দুটো ফাঁক করল। কিন্তু অপুদির দিকে তাকিয়ে দেখলাম অপুদি আমার চোখের দিকে তাকাচ্ছে না। চোখটা একটু নামান। যেন একটু লজ্জা পাচ্ছে।
ফুলশয্যার রাতে মাঝবয়সি দেহাতি মরদের সামনে কচি বউরা যেমন ভীত হরিণীর মত লাজুক থাকে অপুদিকে দেখে তখন তাই মনে হল। আমি হাতটা দিয়ে অপুদির প্যান্টিটা মুঠো করে ধরে দেখলাম প্যান্টি ভিজে জব জব করছে।
আমার হঠাত মনে হল জীবনে এত সুযোগ আর আসবে কিনা জানি না। যা পারি করে নি। যা ইচ্ছে হয় করে ফেলি। আমি প্যান্টিটা টেনে নামিয়ে আনলাম। অপুদি লক্ষ্মী মেয়ের মত পা দুটো গলিয়ে দিল যাতে আমি প্যান্টিটা পুরো খুলে ফেলতে পারি।
তারপর আমি নিজে জামা প্যান্ট ছেড়ে পুরো উলঙ্গ হয়ে অপুদির শরীরে ঝাঁপিয়ে পরলাম। অপুদিকে চিত করে শুইয়ে দিয়ে আমি অপুদির শরীরের দুদিকে দুটো পা রেখে বসলাম। অপুদির থাই থেকে আমি জিভ দিয়ে চাটা শুরু করলাম। থুতুতে ভিজে থাই চটচট করলে তার ওপর মুখ ঘসতে লাগলাম। অপুদি দেখলাম গুঙিয়ে গুঙিয়ে শব্দ করছে কেমন একটা।
আমি মুখটা এবার সটাং দু পায়ের ফাঁকে নিয়ে অপুদির যোনিতে সংযোগ করলাম। যেন আগুনে ঘি পড়ল। অপুদি কাটা ছাগলের মত ছটফট শুরু করে দিল। আমি হাত দিয়ে অপুদির পা দুটো কে টাইট করে ধরে জিভ দিয়ে চাটা শুরু করলাম। অপুদির যোনি রসের তীব্র ঝাঁজালো গন্ধে আমার নেশা ধরে গেল।
[+] 7 users Like ddey333's post
Like Reply
#11
কারোই ভালো লাগছে না মনে হচ্ছে ...

থাক তাহলে , আর এগোনোর দরকার নেই !!
Like Reply
#12
Dada apni post korte thakun please. Eta khub bhalo golpo !!
Like Reply
#13
অসাধারণ! আরো চাই!
Like Reply
#14
Fatafati golpo
Like Reply
#15
এক নিঃশ্বাসে পুরোটা পড়ে ফেললাম। আপনার সংগ্রহের মনি মুক্তোর নমুনাটা অসাধারন। এখানে থামাবেন না প্লিজ - আন্তরিক অনুরোধ।
Like Reply
#16
আমি দুহাত বাড়িয়ে অপুদির স্তন ধরে তখন আরাম করে চটকাচ্ছি, আর নীচে চাটছি। অপুদি গোঙানির আওয়াজ বাড়তে আরম্ভ করল। আমার মনের মধ্যে কে যেন বলে উঠল – ‘ আর বিলম্ব নয় , আর বিলম্ব নয় আমি মুখ তুলে

আমি মুখ তুলে অপুদির পেট বেয়ে বুকের ওপর রাখলাম। তারপর নিজেকে আরো তুলে আনলাম।
এবার আমি অপুদির পেটের দুধারে দু পা রেখে বসে, ঝুঁকে পড়ে স্তনবৃন্ত মুখে নিয়ে ক্যাডবেরির মত চুষলাম। তারপর একটু পড়ে মুখ গলায়। নিজেকে আরও তুলছি। একটা সময়ে আমি অপুদির বুকের ওপরে দুদিকে দু পা রেখে বসলাম।
আমি মাথা নামিয়ে দেখলাম আমার দীর্ঘ লিঙ্গ দৃপ্তভাবে অপুদির স্তন জোড়ার মাঝে শুয়ে। লাল মুণ্ডি থেকে রস গড়াচ্ছে। অপুদি এতক্ষণে খেয়াল করল। এবং আমি নিশ্চিত অপুদি সাথে সাথে আমার মতলব বুঝে ফেলল। অপুদি দেখালাম ঘাড়টা এক সাইডে ঘুরিয়ে নিল চোখ বুঝে। হয়ত ইচ্ছে করে জানান দিল যে ওর ইচ্ছে নেই।
কিন্তু তখন আমার মধ্যে আদিম কোন জন্তু ভর করেছে। কার কি করার ইচ্ছে আছে কি নেই তা বোঝার সময় আমার নেই। আমি নিজেকে আরো উঠিয়ে আনলাম। এখন অপুদির ডান গালের ওপর আমার বিশাল পুরুষাঙ্গ শুয়ে। অপুদি কোনক্রমে মাথা নাড়িয়ে বলল
না শুভ

আমি অপুদির কপাল থেকে চুলে হাত বুলিয়ে দিতে দিতে অপুদির অপূর্ব সুন্দর মুখটার দিকে তাকালাম। অসাধারণ সুন্দর ঠোঁট। নিখুঁত ভুরু। মাথায় ঘন চুলের বন্যা। মুখের দুর্দান্ত কাটিং পুরনো দিনের বাংলা সিনেমার নায়িকাদের কথা মনে করিয়ে দেয়।
যেন ছাঁচে ফেলে তৈরি। এই সেই মেয়ে যাকে কত পুরুষ প্রেমিকা হিসেবে পাওয়ার জন্য প্রার্থনা করে। যার গলার সঙ্গীত আর দারুণ ব্যাক্তিত্ব কত মানুষকে মুগ্ধ করেছে, তার বাবা মাকে কত গর্বিত করেছে, আজ সেই মেয়ের কোমল গাল আমি আমার রসমাখা পুরুষাঙ্গ দিয়ে ঘষছি।
আমি বুঝছিলাম অপুদির খুব অস্বস্তি হচ্ছে। অপুদি এটা আশা করেনি। কিন্তু আমার হাতে তখন কিছু ছিল না। কেও যেন আমাকে তখন চালনা করছে। আমি অপুদির চুলে হাত বোলাতে বোলাতে হঠাত চুলটা মুঠো করে ধরে বজ্র মুঠিতে কাত হওয়া মাথা টেনে সোজা করে দিলাম
অপুদির ঠোঁটের ওপরে তখন আমার ঠাঁটানো ধন আমি বললাম
অপুদি মুখে নিয়ে ঢুকিয়ে নাও

অপুদি চোখ বুজে আস্তে আস্তে বলল।
আমি ওরযাল করিনা শুভ। আমার খুব ঘেন্না লাগে।

আমার জেদ আরো চেপে গেল।
আমি চুলটা আরো শক্ত করে চেপে ধরলাম। অপুদি কোঁক করে উঠল। ঘর ঘর গলায় বললাম
অবন্তিকা , ঠোঁটটা ফাঁক করো।

চুল তখন এমন জোরে টেনেছি অপুদি বুঝতে পেরেছে কথা না শুনলে চুল টেনে ছিঁড়ে ফেলব।
অপুদি বলল
ঠিক আছে শুভ। চুলটা প্লিজ একটু আস্তে

এরপর অপুদি বাধ্য মেয়ের মত ঠোঁট ফাঁক করল। আমি আমার গরম লোহার রড অপুদির মুখে ঢুকিয়ে দিলাম। অপুদির মিষ্টি লালা ভেজা মুখের স্বাদ গ্রহণ করে আমার পুরুষাঙ্গ যেন বৃষ্টির স্বাদ পেল।আমি অপুদিকে বললাম
ভাল করে চোষো।

অপুদি চোষা শুরু করল। জীবনে এরকম আনন্দ কখন পাইনি। এত অসম্ভব আনন্দ। আমার পুরুষাঙ্গ যেন আনন্দরসে অপুদির মুখের ভেতর গলে যেতে থাকল। ইঞ্জিনের পিস্টনের মত ওঠা নামা করতে করতে আমি বুঝলাম মুণ্ডিটা ভেতরে ঢুকতে ঢুকতে প্রায় আলজিভে গিয়ে থেকেছে। অপুদির চোখ ঠিকরে আসছে। আর মনে হয় নিতে পারছে না।
তখনই বিপর্যয়টা ঘটল। জীবনে প্রথম বার এত লোড নেওয়ার ক্ষমতা তখন তৈরি হয়নি। অপুদির মুখে আমি নিজেকে পুরো ছেড়ে ফেলালাম অপুদির মুখ ভরে ঠোঁট দিয়ে গড়িয়ে গড়িয়ে আমার সুধারস গড়াতে লাগল। স্বর্গীয় দৃশ্য দেখছি মনে হল। একটা হঠাত ক্লান্তি শরীরে ধেয়ে এল। আমি বিছানায় নিজেকে এলিয়ে দিয়ে ঘুমিয়ে পরলাম।


(প্রথম পর্ব সমাপ্ত)
[+] 3 users Like ddey333's post
Like Reply
#17
 
 

 
২য়

কলেজ জীবনের অসাধারণ এই দিনগুলো একদিকে যেমন শুরু হল, অন্যদিকে মামারবাড়ির সাথে সম্পর্ক টা আস্তে আস্তে খুব বদলে গেল দাদু দিদা তখন মারা গেছে একটা সময় বাড়িতে যেতে আর ভাল লাগত না প্রকৃতি ব্যাল্যান্স করতে ভালবাসে একদিক গড়ে তো অন্যদিন ভেঙে দেয় তারকেশ্বরের বাড়িতে সম্পর্কগুলো কেমন অদ্ভুত মোড় নিল
আমার মামা রাসভরি মানুষ হলেও তার ভেতরটা সিংহ হৃদয় ছিল কখনো আমার পড়াশুনোর খরচে কুন্ঠা করেননি

আর্ট কলেজে দামি দামি সরঞ্জামের খরচের জন্য, মামার স্বল্প রোজগারের চাকরিতে একটু অসুবিধে হলেও মামা একবারের জন্যও কখনো না করেননি কিন্তু স্পষ্ট বুঝতাম, মামিমা এটা সহ্য করতে পারত না, আমার জন্য সংসারের এত টাকা বেরিয়ে যাচ্ছে
যখন মামা ঘরে থাকত না, আমার সাথে মামিমা অদ্ভুত একটা ব্যবহার করত মামিমার শান্ত স্নিগ্ধময়ি রূপের ভেতর থেকে একটা যেন অদ্ভুত কাঠিন্য বেরিয়ে আসত কিন্তু আমি মেনে নেওয়ার চেষ্টা করতাম নিজেকে বোঝাতাম, মামিমা চিরকাল মামার কত শাসনই তো মেনে নিয়েছে সব কিছুতে মুখ বুজে সয়েছে এটুকু অবজ্ঞা না হয় মেনেই নি কিন্তু আমার খারাপ লাগত ঊর্মিও ওর মায়ের দেখাদেখি আমার সাথে ভাল করে মিশত না কেমন একটা স্বার্থপর ডাঁটিয়াল টাইপের মেয়ে হয়ে গেছে যেন
কিন্তু তখনো আমার মামারবাড়ি ভাল লাগত মামিমার কারণে মামিমা তখনো আমার কাছে যৌনতার দেবী কলতলায় স্নান দেখার রিস্ক আর নিতাম না কিন্তু সারাদিন ঘরে থেকে মামিমাকে কাছ থেকে দেখে অদ্ভুত শান্তি পেতাম
কখনো দেখতাম মামিমা রান্না করছে পিঠ কোমর ঘামে ভিজে যাচ্ছে দুপুরে খেতে বসেছি সবাই মেঝেতে একসাথে মামিমা রান্নাঘর থেকে এনে ভাতের থালা সামনে রাখছে হঠাত একবার বুক থেকে আঁচলটা নেমে গেল মামিমা মুহূর্তের মধ্যে ঠিক করে নিত কিন্তু ওইটুকু সময়েই মনটা আনন্দে ভরে যেত মামিমার গভীর স্তনসন্ধি রেখা আর হাল্কা ভেজা ব্লাউজের ভেতরের ভারি স্তনযুগল আমার সব দুঃখ দূর করে দিত
চোখের সুখ ছাড়া আমার আরেকটা সুখ বরাদ্দ ছিল সেটা নাকের মামিমা যখন ঘরে থাকত না মামিমা হয়ত মুদির দোকানে গেছে বা পাশের বাড়িতে কারো বাড়িতে গেছে, তখন আমি মামিমাদের রুমে ঢুকে আলমারি খুলে মামিমার ব্রা বার করে গন্ধ শুকতাম আমার পুরো নেশার মত লাগত মনে আছে আমি তখন কলেজে থার্ড ইয়ার পুজোর ছুটিতে বাড়ি এসেছি মহাষষ্ঠীর দিন মামা কাজে গেছে ঊর্মি বন্ধুদের সাথে বেড়াতে গেছে
[+] 2 users Like ddey333's post
Like Reply
#18
মামিমা যেই একটু দোকান বাজার করবে বলে বাইরে গেছে, সুযোগ বুঝে আমি মামিমাদের রুমে ঢুকে আলমারি থেকে ব্রা বার করে শুকতে আরম্ভ করেছি কলেজে তিন বছরে তখন আমার বহু অসাধারন অভিজ্ঞতা হয়েছে কিন্তু তবু এই গন্ধটা আমাকে স্বর্গের আনন্দ দিত আমি চোখ বুজে আরাম করে উপভোগ করছি হঠাত একটা মারাত্মক বিপর্যয় ঘটল

আমি বুঝতে পারিনি মামিমা ঘর থেকে বেরিয়েই হয়ত কিছু নিতে ভুলে গেছে বলে আবার ফিরে এসেছে। হঠাত মনে হল বেডরুমের দরজার বাইরে কেও দাঁড়িয়ে আছে। আমার মাথায় যেন বজ্রপাত ঘটল। ব্রা থেকে মুখ তুলে দেখলাম মামিমা। আমি মামিমার চোখে আগুন দেখলাম। এই শান্ত মহিলার চোখে এত রাগ আমি কখনো দেখিনি। আমার হাত থেকে ব্রা পড়ে গেল।
মামিমা একটা কথা না বলে এগিয়ে এসে ব্রাটা মেঝে থেকে তুলে আলমারিতে ঢুকিয়ে রাখল।
আমি মাথা নিচু করে দ্রুতপায়ে ঘর থেকে বেরিয়ে গেলাম। সারাদিন বাইরে কাটিয়ে রাতে যখন বাড়ি ফিরলাম, ঊর্মি বলল মামা ঘরে ডাকছে। আমি ঘরে গিয়ে দেখলাম, মামা ভয়ানক গম্ভীর হয়ে বিছানায় বসে আছে। পাশে মামিমা দাঁড়িয়ে। আমি স্তব্ধ হয়ে দাঁড়িয়ে থেকে বিস্ফোরণের জন্য অপেক্ষা করতে লাগলাম। সারাদিন ধরে আমি বহু এক্সকিউজ মনে মনে বানিয়ে রেখেছি। কিন্তু এটাও জানি কিছু ধোপে টিকবে না। শুধু একটা বাপার নিশ্চিত ভেবে রেখেছি। ব্রাটা ভুল করে বুঝতে না পেরে বের করে ফেলেছি এটা মেনে নিলেও গন্ধ শুঁকেছি এটা মরে গেলেও মানব না। আর সারাদিন ধরে এটাও ভেবেছি, মামিমা হয়ত এই জায়গাটা বাদ দেবে। কারণ মামিমা মত শান্ত ভদ্র মানুষের পক্ষে এটা বলা অসম্ভব।
মামা খুব আস্তে আস্তে গম্ভীর গলায় বলল
আমি তাহলে এতদিন দুধ কলা দিয়ে সাপ পুষেছি।

আমি কোন উত্তর দিলাম না চুপ করে রইলাম।
ছিঃ ছিঃ তোর কাছে এটা আমি এক্সপেক্ট করিনি শুভ। তোকে আর ঊর্মিকে আমি চিরদিন এক চোখে দেখে এসেছি। আমার হাজার কষ্টের মধ্যেও আমি কখনো তোর পড়াশুনোর কোন খরচায় কার্পণ্য করিনি। আর তুই তার এই প্রতিদান দিলি। তুই আলমারি থেকে টাকা চুরি করলি।

আমি অবাক হয়ে মামিমার দিকে তাকিয়ে চোখ নামিয়ে নিলাম। ভালই চালটা দিয়েছে। আমাকে চোর বানিয়েছে কিন্তু আবার ভাবলাম একদিকে তাই ভাল। আমার জন্য ব্যাপারটা খুব খারাপ হলেও মামিমা চালটা দিয়ে সাপও মারল আবার লাঠিও ভাঙল না।
আমি চুপ করে রইলাম।
মামা বলল
তুই এত শাস্তি পাবি শুভ। তোর মা আমাকে তোর দায়িত্ব দিয়ে গেছে , আমি তোকে চোর হতে দিতে পারি না। তুই ভয়ানক শাস্তি পাবি।

মামা ঊর্মি কে ডেকে বলল পেয়ারা গাছ থেকে একটা ডাল ভেঙে আনতে।
একটু পর ঊর্মি ডাল নিয়ে ঘরে ঢুকল।
মামা ডাল হাতে নিয়েই আমাকে ভয়ানক ভাবে মার শুরু করল। অকস্মাত আক্রমণে আমি মেঝেতে পড়ে গেলাম। আমি হাত দুটো দিয়ে মাথাটা বাঁচিয়ে শুয়ে রইলাম। মারের বর্ষণ আমার ওপরে শুরু হয়ে গেল। আমি মারের চোটে ছটফট করতে লাগলাম। আকুতি মিনতি করতে লাগলাম। একটু পর মামা দেখলাম পাগলের মত হাঁপাচ্ছে। শুনলাম মামা মামিমাকে বলছে।
তুমি দাঁড়িয়ে আছ কেন? বাড়ির ছেলেকে শিক্ষা তো দিতে পারনি। লাঠিটা দিয়ে অন্তত মার। কিছু তো ওর শেখা উচিত।

মামি এবার মামার থেকে লাঠি নিয়ে মার শুরু করল। ঘরের কাজ করে করে মামিমার হাতের জোর মামার থেকে বেশি বই কম না। মামিমা পাগলের মত মার আরম্ভ করল। আমি যন্ত্রণায় আর সহ্য করতে পারছিলাম না। মামিমার পায়ের ওপর পড়ে বলতে লাগলাম
আর করব না। প্লিজ ছেড়ে দাও। তোমার পা ছুঁয়ে বলছি।
মামিমা ছিটকে সরে গিয়ে বলল
অসভ্য চোর, তুই আমাকে টাচ করবি না।

আমি দেখলাম দূরে ঊর্মি দাঁড়িয়ে মিটি মিটি হাসছে। একমাত্র মামা দেখলাম বিছানায় মাথায় হাত দিয়ে মাথা নিচু করে বসে আছে। মনে মনে বুঝলাম এই লোকটা শুধু কষ্ট পাচ্ছে।
প্রহার পর্ব শেষ হওয়ার পরো আমার শাস্তি শেষ হল না। আমি জানতাম মামা চুরিকে সবচেয়ে বেশি ঘৃণা করেন। কিন্তু আমি এটাও জানতাম , আসল সত্যিটা আমি বলতে পারব না। তার থেকে শাস্তি মেনে নেওয়া অনেক ভাল
 
[+] 4 users Like ddey333's post
Like Reply
#19
মামা পরের দিনের শাস্তি ঘোষণা করলেন সপ্তমীর সারা দিন আমাকে বাড়িতে নীল ডাউন হয়ে বসে থাকতে হবে আর এক ঘন্টা পর পর ৫০ টা করে কান ধরে উঠবস করতে হবে
আমি সেই দিনের অপমান সারা জীবন ভুলতে পারব না। সকালে উঠে কান ধরে বসে পরলাম।
আমাকে রান্নাঘরে সামনে বসতে বলা হয়েছিল যাতে মামিমা রান্না করতে করতে নজর রাখতে পারে। ঘন্টা বসে থেকে হাঁটুতে ব্যাথা ধরে গেল। কিন্তু আমি একটু ভর দিয়ে বসতে গেলেই মামিমা রান্নাঘর থেকে বেরিয়ে আমাকে পেয়ারা গাছের ডাল দিয়ে মারছিল। আমি নীল ডাউন হয়ে বসে যাচ্ছিলাম আবার।

কিছুক্ষণ পর পুজোর নতুন শাড়ি পড়ে ঊর্মির সব বন্ধুরা এল ঘুরতে যাওয়ার জন্য ঊর্মিকে ডাকতে। সবার সামনে মাথা নিচু করে আমি বসে রইলাম। সবাই আমার দিকে অবাক হয়ে তাকাচ্ছে বুঝতে পারলাম। কিছুক্ষণ পর দেখলাম ঊর্মির অনেক বন্ধু দেখছে আর হাসছে। হয়ত ঊর্মি বলে দিয়েছে, কি জন্য শাস্তি পেয়েছি। এর মধ্যে মামিমা এসে আমাকে লাঠি দিয়ে খুঁচিয়ে দিল। উঠবস করার সময় হয়ে গেছে।
আমি মাথা নিচু করে উঠবস করা শুরু করলাম। জীবনে এত অপমানিত কখন হইনি। দেখলাম ঊর্মির একটা বন্ধু হাসতে হাসতে ঊর্মির গায়ে পড়ে যাচ্ছে একটা বাইশ বছর বয়সি ছেলে, একদল হায়ার সেকেন্ডারি মেয়ের সামনে উঠবস করছে।
মামিমা কিছুক্ষণ পর সবাইকে খেতে দিল পুজোর নাড়ু মোয়া। আমি খালি পেটে বসে রইলাম। হঠাত আমার খুব কান্না পেল। আমার মনে হল বাকি সবার সাথে আমার একটাই পার্থক্য এদের সবার মা আছে। আমার মা নেই। পৃথিবীর সবচেয়ে বড় সম্পদ আমার কাছে নেই। মাকে আমি খুব বেশিদিন পাইনি। কিন্তু জীবনের যে কটা দিনই সজ্ঞানে পেয়েছিলাম, সে সময়ের মায়ের উষ্ণ কোলের কথা মনে করার চেষ্টা করলাম। আর ফিস ফিস করে যেন আমার মৃত মাকে উদ্যেশ্য করে বললাম
মা তুমি যেখানেই থাকো আমার এই অবস্থা থেকে দুঃখ পেয়ো না। একদিন আমি অনেক বড় হব মা। তোমার ছেলে একজন আর্টিস্ট মা। একজন আর্টিস্ট। আর দুঃখ না পেলে কখনো বড় আর্টিস্ট হওয়া যায় না।

আমি অনুভব করলাম আমার দু চোখ থেকে জল গড়াচ্ছে। একবার ফুঁপিয়ে অস্পষ্টভাবে মা কে ডেকে নিজেকে থামানোর চেষ্টা করতে লাগলাম। কাঁদা যাবে না। যার চোখের জল পৃথিবীতে কারোর কাছে মূল্য রাখে না, তাকে কাঁদতে নেই।
হঠাত দেখলাম ঊর্মির একটা বন্ধু বলল
এই দাদাটা চুরি করেনি।

আমি অবাক হয়ে মেয়েটার দিকে চোখ তুলে তাকালাম। দেখলাম মেয়েটা আমার দিকে তাকিয়ে আছে। মেয়েটির চোখ ছলছল করছে। কি আমার ভেতরে যে রক্তটা ঝরছে সেটা উপলব্ধি করে ফেলেছে। হে ঈশ্বর! না আমি কারোর সহানুভূতি চাই না। সব যন্ত্রণা দাও, সব আঘাত দাও কিন্তু কারো সহানুভূতি দিও না প্লিজ। কারোর না। জাস্ট কারোর না ।।

[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
আমি মাথা নামিয়ে নিলাম

আমি জানতাম ইচ্ছে করলেই আমি ব্যাগ নিয়ে এই মুহূর্তে বেরিয়ে যেতে পারি কলকাতায় কিন্তু আমি গেলাম না শুধু মামার জন্য যে নুন এতদিন খেয়েছি তার শোধ করে যেতে হবে বন্ধু যে পাপ করেছি তার প্রায়শ্চিত্ত করে যেতে হবে
আমি পাথরের মূর্তির মত বসে অপেক্ষা করতে লাগলাম আমার শাস্তিকালের সময়সীমা অতিক্রমের জন্য। আজকের পর বাড়ি আর আমার জন্য না।
এক বছর পরের কথা। আমি সেদিনের পর থেকে আর মামারবাড়িতে আর যায়নি। মামার থেকে একটা টাকাও আর নিই নি কখনো। কখনো ফোন করিনি একটাবারের জন্যও। স্ট্রাগল করা শুরু করেছিলাম মারাত্মকভাবে। কলেজের ফার্স্ট ইয়ার থেকেই আমার কাজের প্রশংসা সর্বত্র করা হত। আরও খাটতে যখন শুরু করলাম, কাজের আরও উন্নতি শুরু হল।
অয়নদা , অপুদিও খুব হেল্প করেছে। টিউশানি জোগাড় করে দিয়েছে। কখনও টাকা দিয়ে সাহায্য করেছে। সে ঋণ ভোলার না। অনেক ক্লাসমেটও করেছে। একদিন অপুদা বলল ,তুই এক্সিবিশান কর। তোর ছবি লোকে কিনবে , আমি সিওর।
প্রথম একটা সপ্তাহ শুধু এটা ভেবে কাটিয়ে দিলাম কি ছবি আঁকব? কি হবে আমার ছবির বিষয়? একদিন মাঝরাতে হঠাৎ বিদ্যুৎ চমকের মত একটা চিন্তা খেলে গেল। মনে পড়ল আয়নদার আঁকা সেই বিখ্যাত গর্ভধারিণী সিরিজের কথা। যাকে একটা সময় মানুষ খুব ভালোবাসে, সেই যখন নির্ম্মমতম আঘাত দেয়, তখন যে তীব্র ঘৃণা তৈরি হয় তা থেকেই গর্ভধারিণী সিরিজের মত ছবি আঁকা সম্ভব হয়।
আমি ছবি আঁকা শুরু করলাম নাম রাখলাম হন্যতে ছবিগুলোতে দেখা যাচ্ছে একটা তরুণ পাথরের ওপর বিভিন্ন ভঙ্গিমায় নগ্ন হয়ে শুয়ে। তার পুরুষাঙ্গ উত্থিত হয়ে আছে। এক যৌনময়ি মহিলা চাবুক দিয়ে সেই ছেলেকে আঘাত করছে। মহিলা কখনো সায়া আর ব্লাউজ পড়ে আছেন। ব্লাউজের সব হুক খোলা।
কখনো বা মহিলা শুধু সায়া পড়ে আছেন। সায়াটার একদিক পুরো ছেড়া। আর হাওয়াতে তা উড়ছে। যোনিদেশে ঘন চুলের জঙ্গল দেখা যাচ্ছে। একটা ছবি জুড়ে শুধু দেখা যাচ্ছে মহিলা ছেলেটির মুখের ওপর বসে প্রসাব ত্যাগ করছেন।
প্রতিটা ছবিতে মহিলার মুখে মামিমার মুখটা কেটে বসানো।
তিন মাস রাত জেগে জেগে ছবি আঁকা শেষ করলাম তারপর সাহস করে এক্সিবিশান নামিয়ে দিলাম। অভাবনীয় সাফল্য পেলাম কিছুটা ভাগ্যের জন্য। কাকতালীয় ভাবে কলকাতায় আসা একজন কানাডার টুরিস্টের পছন্দ হয়ে গেল ছবিগুলো। ভদ্রলোকের নাম গ্রেগ। উনি কানাডায় ব্রিটিশ কলম্বিয়াতে থাকেন।
গ্রেগ ওখানকার একজন বেশ নামকরা ইন্টেরিয়ার ডেকরেটার। আমাকে বললেন আমার ছবি ওর জায়গায় খুব ভাল মার্কেট পাবে। গ্রেগ আমাকে সরাসরি কানাডায় ওর কোম্পানিতে যোগ দেওয়ার জন্য অফার করলেন। আমি বললাম পরে সুযোগ পেলে নিশ্চয় চেষ্টা করব।
আমার সতেরো খানা ছবিই গ্রেগ কিনে নিলেন। পাঠক বন্ধুরা শুনলে আপনারা খুশি হবেন, ডলারগুলো যেদিন আমি আর অয়নদা টাকাতে ভাঙিয়ে নিয়ে এলাম আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না।
সবচেয়ে কম টাকায় গ্রেগ আমার যে ছবিটা কিনেছে তার দাম চল্লিশ হাজার। সব মিলিয়ে বারো লাখ টাকা আয় হয়েছে আমার। গ্রেগ যাওয়ার আগে বলে গেলইয়ং ম্যান এনি ডে ইউ আর ওয়েলকাম টু মাই প্লেস। জাস্ট গিভ কল।
সারারাত সেদিন আমি , অয়নদা, অপুদি , অপুদির আর রঞ্জন বলে আমার একটা বন্ধু সেলিব্রেট করলাম। ঠিক হল, আমরা গোয়া যাব সবাই মিলে। উৎসাহে টগবগ করতে লাগলাম। প্রথম এত বড় ট্যুরের প্ল্যান
 
[+] 4 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)