Thread Rating:
  • 4 Vote(s) - 3.25 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest স্বর্গ ভ্রমনের সুখ
#1
Bug 
নমস্কার বন্ধুরা আজ আমি আর একটা নতুন INCEST গল্প লিখছি ।গল্পটা একটু বড় আর এটা আমার জীবনের ঘটে যাওয়া একদম বাস্তব ঘটনা। আমি গল্পে শুধু চরিত্রের নাম গুলো বদলে দিয়েছি আর বাকি সবটাই একদম সত্যি ।

গল্পটা পড়ে অবশ্যই আপনাদের ভালো লাগবে। আপনাদের সবাইকে একটাই অনুরোধ গল্পটা একটু মন দিয়ে পড়বেন দেখবেন পড়ে খুব মজা পাবেন।






ধন্যবাদ
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আগে গল্পটা দিন
Like Reply
#3
আমি বুবাই আমার ডাক নাম বাবু এখন বয়স ২১ বছর। আমার বাবা পলাশ বয়স ৫৩। আমার মায়ের নাম শোভা বয়স ৪২ বছর।
আমরা একটা ছোটো গ্রামে থাকি । আমাদের পরিবারে আমরা ৩ জন সদস্য।
আমাদের বেশ কয়েক বিঘা জমি আছে তাতে চাষবাস করি। জমিতে চাষ করেই আমাদের সংসার চলে।

আমরা আর্থিক দিক দিয়ে খুব একটা ভালো নেই। তাই বাবা বেশি কিছু টাকা রোজগারের জন্য বাইরে কাজে যেতে শুরু করল। বাড়িতে এখন আমি ও মা থাকি। আমি মাধ্যমিক পাশ করেছি, তারপর আর পড়াশুনা হয়নি। এখন আমি মা ও বাবার কথামতো চাষবাসে মন দিয়েছি।
আমরা একটা ছোটো গ্রামে বসবাস করি। গ্রামটা খুব নির্জন আর শুধু সবুজ গাছপালা আর জমিতে ভরা। গ্রামের বেশিরভাগ লোকই চাষবাস করে খায়।

আমরা গরিব হলেও আমার মা বেশ সুন্দরী আর খুব রসালো মহিলা । মা বাড়িতে সবসময় শাড়ি পড়ে । বাবা এখন দেশের বাইরে কাজে গেছে। বাবা ও মায়ের বয়সের ব্যবধান ১১ বছর। মা আমাকে খুব ভালোবাসে ।।

আমার মা বেশি লেখাপড়া করেনি । সত্যি বলতে কি আমার মায়ের এখন শরীরে ভরা যৌবন আর বাবা শেষের পথে। মায়ের এই বয়েসে ও উপছে পরা যৌবন দেখলে যে কোনো ছেলের বাড়া খাড়া হয়ে যাবে আর টনটন করবে। যেমন বড়ো বড়ো মাই তেমন থলথলে ভরাট পাছা। পেটে হালকা চর্বি আছে আর পেটে ভাঁজ পরে মাকে আরো সুন্দরী লাগে। মা হাঁটার সময় পাছাটা ছলাক ছলাক করে দোলে। মা বাড়িতে বেশি শাড়ি পরেই থাকে।

মা কাজ করার সময়ে শাড়ির আঁচল সরে গেলে ব্লাউজের উপর থেকেই মাইগুলো ভালোই দেখতে পাই। মাইগুলো ব্লাউজের উপর থেকে বেশ জমাট আর খাড়া খাড়া লাগে।

আমি বাড়িতে মাকে কলতলাতে চান করতে প্রায় লুকিয়ে লুকিয়ে দেখি । মা শুধু একটা সায়া পরে চান করে। মা চান করার সময়ে বুক থেকে সায়াটা নেমে গেলে আমি মায়ের তালের মতো মাইগুলো দেখি।
মা সাবান মাখার সময় মাইগুলো দুলতে থাকে আর মা গুদেও সাবান ঘষে ।আমি দূর থেকে গুদটা স্পষ্ট না দেখতে পেলেও এটুকু বুঝতে পারি যে গুদে অল্প চুল আছে। আর মায়ের কি বড়ো বড়ো মাই দেখলেই টিপতে আর খেতে ইচ্ছে করবে। এইসব দেখে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে টনটন করে । তাই মাকে ভেবে আমি প্রায়ই লুকিয়ে হ্যান্ডেল মেরে মাল ফেলি আর শরীর ঠান্ডা করি ।

আমাদের দুটো পাশাপাশি  ঘর । একটাতে বাবা মা থাকে আর একটা ঘরে আমি একাই শুই।
বাবা চলে যেতে মা এখন রাতে একাই থাকে ।
ঘরের পাশেই রান্নাঘর আর একপাশে ছোটো বাথরুম আছে আর ঘরের বাইরে উঠানে একটা কলতলা আছে।

আমি রাতে লুকিয়ে অনেকবার বাবা মাকে চোদাচুদি করতে দেখেছি। তবে বাবা যে আমার মাকে চুদে মায়ের গুদের জ্বালা মেটাতে পারে না সেটা আমি ভালো ভাবেই বুঝতে পারতাম । বাবা মাকে বেশিক্ষন চুদতে পারে না কয়েক মিনিট চুদেই মাল ফেলে নেতিয়ে পরে এটা আমি বারবার লক্ষ্য করেছি ।

যাইহোক আমি নিজে আলাদা ভাবে রোজকার  করে একটা ফোন কিনেছি ও তাই দিয়ে ইন্টারনেট ব্যবহার করি আর কিছু চটি গল্পের সাইট জানতে পেরেছি। এখানে অনেক মা ও ছেলের চোদাচুদির গল্প পড়ে আমার ও মনে মাকে চোদার ইচ্ছা জেগেছে, এখন মা হল আমার ধ্যান জ্ঞান। অন্য কোন নারীর প্রতি আমার কোন মোহ নেই। মা-ই আমার জীবনের সব। আমি এখন শুধু মাকে চোদার চেষ্টাতে আছি।

যাই হোক এবার আসল গল্পে আসা যাক।

বাবা বাড়ি নেই প্রায় ১ মাস। গরমের সময় আমাদের ৩ বিঘা জমিতে সবজি চাষ করেছি দু বেলায় জমিতে যেতে হয় জঙ্গল পরিস্কার করা আর মাঝে মাঝেই জমিতে জল দেবার জন্য। মা ও আমি নিয়মিত জমিতে যাই। এই কদিন জমিতে একটা কাজের লোক রাখা ছিল ।

মা বলল--------বাবু শোন আর কাউকে কাজে নেওয়ার দরকার নেই এবার থেকে আমরা দুজনেই কাজ করবো।

আমি------- বললাম ঠিক আছে মা।

আমি ও মা সকালে জমিতে গেলাম আজ কাজ করতে বেশ কষ্ট হল আমাদের দুজনের। মাকে দেখলাম বেশ ঘেমে গেছে আর কাজ করার সময়ে মায়ের শাড়ির আঁচল সরে গিয়ে মাইগুলো ভালোই দেখতে পাচ্ছি । আমি কাজ করছি আর মাঝে মাঝে মাকে দেখছি।
মা মাঝে মাঝেই শাড়িটা দিয়ে মুখের ঘাম মুছে নিচ্ছে। মা যখন সামনে ঝুঁকে আমার দিকে পিছন ফিরে কাজ করছে তখন আমি মায়ের বড় কলসির মতো পোঁদটা দেখতে পাচ্ছি ।উফফফ মনে হচ্ছে এখুনি মায়ের পিছনে গিয়ে কাপড়টা তুলে পিছন থেকেই চুদে নিই।

এইসব দেখে আমার বাড়াটা খাড়া হয়ে টনটন করছে । শালা খেঁচতে ও পাচ্ছি না।
কিছুক্ষন পর মা কাজ করতে করতে বললো
মা -------- বাবু আমি একটু পেচ্ছাপ করে আসছি খুব জোর পেয়েছে তুই কাজ কর।

আমি ------- ঠিক আছে মা যাও।

মা উঠে পাশেই একটা বড় গাছের আড়ালে গেল। আমার ইচ্ছে হলো যে মাকে পেচ্ছাপ করতে দেখি।
আমি ও উঠে চুপিচুপি মায়ের পিছনে গেলাম।
মাকে দেখলাম এদিক ওদিক তাকিয়ে আমার দিকে পিছন ফিরে শাড়ি সায়া কোমরের উপর তুলে বসেই পেচ্ছাপ করতে শুরু করলো। মা ভিতরে প্যান্টি পরেনি । ছরছর করে বেশ জোরেই পেচ্ছাপের আওয়াজ আসছে । পিছন থেকে মায়ের খোলা পোঁদ দেখে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে লাফালাফি করছে ।

আমি বাড়াতে হাত বুলিয়ে টিপে টিপে দিলাম।
এরপর মা পেচ্ছাপ করা শেষ করে গুদে হাত দিয়ে একটা আঙুল গুদে ঢুকিয়ে একটু নাড়িয়ে হাতটা নাকের কাছে নিয়ে এসে একবার শুঁকলো। তারপর উঠে কাপরটা নামিয়ে সায়া দিয়ে গুদের সামনেটা মুছে নিলো।

আমি এবার ওখান থেকে জমিতে চলে এলাম।
মা একটু পরেই এসে আবার কাজ করতে লাগল।

মা ------- বাবু আজ খুব গরম পরেছে বল ।

আমি ------ হুমমম মা আজ একটু বেশিই গরম পরেছে।
এইভাবে আরো কিছুক্ষণ কাজ করার পর

মা বলল---------- বাবু এবার বাড়ি চল খেয়ে দেয়ে  আবার বিকেলে এসে করব।

আমি -------- ঠিক আছে মা চলো।।

তারপর বাড়ি এসে মা চান করতে গেল। আমি মাকে আজও চান করতে দেখলাম । মায়ের চান হবার কিছুক্ষন পর আমি চান করে নিলাম। চান করে আমি ফোনে মা ছেলের চোদাচুদির গল্প পরতে লাগলাম। মা রান্না করে আমাকে খেতে ডাকল।
আমরা মা ছেলে খেয়ে দেয়ে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে বিকেলে আবার জমিতে গেলাম।
সন্ধ্যাবেলা কাজ করে আমরা বাড়ি চলে এলাম । তারপর মা রান্না করতে আমি আর মা খেয়ে দেয়ে একটু টিভি দেখে তারপর শুয়ে পরলাম।

আমাদের ঘরের পাশেই একটা গোয়ালঘর আছে। আমাদের দুটো গরু আছে , একটা গরু এখন দুধ দেয়। মা আর আমি ওদের দেখাশুনা করি। গোয়াল ঘরটা টালির চাল দেওয়া বেশি ঝড় বৃষ্টি হলে জল পরে  তখন আমাদের একটু ব্যাবস্থা করে দিতে হয়।
যাইহোক গোয়ালঘরের বেশি কাজ মা করে ।
যেমন গুরু তোলা, গরু বের করা , গোয়াল ঘর ঝাঁট দেওয়া, পরিষ্কার করা , গরুদের সময় মতো খেতে দেওয়া এইসব কাজ এখন আমাদের দুজনকেই করতে হয়।

যাইহোক পরের দিন সকালে মা আমাকে ডাকল । আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম তারপর চা খেয়ে মা আর আমি জমিতে চলে গেলাম।

আমরা দুজনে কাজ করছি আর আমি মাকে দেখতে দেখতে নানা কথা বলছি।
মা ও হেসে হেসে কথা বলছে । আমি মাঝে মাঝেই কাপড়ের ফাঁক দিয়ে মাইগুলো দেখছি আর কথা বলছি।

মা-------- কথা বলছিস বল কিন্তু হাত চালিয়ে কাজ কর বাবা বসে থাকলে কিন্তু হবেনা। এখন একটু গরম কম আছে আবার রোদ উঠলে তো টেকা যাবেনা। দেখ আসে পাশের সবার কাজ হয়ে গেছে শুধু আমাদেরই বাকি আছে।।

আমি------- করছি তো মা আমি কি বসে আছি ?

মা--------- না সে নেই কিন্তু একটু হাত চালিয়ে কর।

আমি-------- ঠিক আছে করছি বলে কাজে মন দিলাম । তখন বেলা ১১ টা বাজে ।।

মা ------- বলল এবার আমি বাড়ি যাই গিয়ে রান্না করে নিই তুই কি কাজ করবি নাকি যাবি ??????

আমি-------- বললাম তুমি যাও মা আমি করছি।

মা--------- বলল তুই বাড়ি কখন আসবি ????

আমি--------  তুমি খাবার নিয়ে এসো আমি একবারে বিকেলে যাবো।

মা---------- না বাবু এই রোদে সারাদিন কাজ করলে শরীর খারাপ করবে তুই বাড়ি আসিস ।

আমি --------- আচ্ছা ঠিক আছে দেখছি বলে কাজ করতে লাগলাম মা চলে গেল। কিন্তু আমি আর দুপুরে গেলাম না। আমাদের বাড়ি থেকে জমি অনেক দুরে।

মা দুপুর দুটো নাগাদ খাবার নিয়ে এল। আমি ও মা দুজনে খেয়ে নিলাম। তারপর আবার কাজ শুরু করলাম এবং সন্ধ্যের সময় বাড়ি গেলাম। খুব ক্লান্ত ছিলাম সারাদিন কাজ করে ।
সন্ধ্যাবেলা গোয়ালঘরে গরু ঢুকিয়ে তারপর কলতলাতে চান করে উঠে টিভি দেখতে বসে গেলাম তারপরে মায়ের রান্না হয়ে যেতে আমরা খেয়ে দেয়ে রাত ১০ টায় ঘুমিয়ে পরলাম ।

সকালে মায়ের ডাকে ঘুম ভেঙে গেল । আমি উঠে ফ্রেশ হয়ে নিলাম তারপর মাকে বললাম

আমি---------  আমাকে খেতে দাও মা খেয়ে জমিতে যেতে হবে।

মা----------- হ্যাঁ আয় আমিও যাবো ।

আমরা দুজনে খেয়ে নিলাম তারপর জমিতে গেলাম। যাওয়ার সময় বাবার ফোন এল। জমির কাজ কতদূর হলো আমরা কেমন আছি সেই সব জিজ্ঞেস করল। মা ও অনেক কথা বলল। তারপর আমরা জমিতে গিয়ে কাজে লেগে গেলাম।

আমি কাজ করছি আর মাঝে মাঝে মায়ের দিকে তাকিয়ে দেখছি মা নিচু হয়ে কাজ করার সময়ে শাড়ির আঁচল সরে গিয়ে ব্লাউজের উপর থেকেই মাইগুলো বেশ ভালোই দেখা যাচ্ছে । আমি আজ মায়ের একদম সামনে দাঁড়িয়ে কাজ করছি আর লুকিয়ে মাই দেখছি।
উফফ কি বড়ো বড়ো মাই মনে হচ্ছে ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইছে । মায়ের এই মাঝবয়েসে ও যে শরীরে ভরা যৌবন উপছে পরছে তা শরীর দেখেই বোঝা যাচ্ছে ।

মা একমনে কাজ করছে তাই কিছু বুঝতে পারছে না। কাজ করার সময়ে মায়ের মাইগুলো বেশ দুলে দুলে উঠছে । আমার বাড়াটা এইসব দেখে খাড়া হয়ে যাচ্ছে আর লাফাচ্ছে ।

কিছুক্ষন কাজ করার পর মাকে বললাম

আমি--------- মা আজ বিকেলের মধ্যে সবটা করে ফেলব আজ ও বাড়ি যাবো না।

মা---------এতো কাজ তুই পারবি করতে?

আমি---------- হ্যাঁ পারবো তুমি সাথে থাকলেই হবে।

মা--------- ঠিক আছে আমি তো তোর সাথেই আছি যেমন বলবি আমি তেমন করবো।

আমি--------- আচ্ছা তাবে শুরু করি বলে লেগে পড়লাম। এক ঘণ্টা খুব কাজ করলাম। একটা জমি শেষ হয়ে গেল। পরেরটাতে গেলাম।

মা--------- এবার একটু বসে রেস্ট নে ।

আমি--------- না মা আজ শেষ করে দেবো।

মা------------আচ্ছা বাবু তুই কি আমার উপর রাগ করেছিস ??

আমি---------- না মা কেন?

মা--------- না আজ তেমন কোন কথা বলছিস না। আমি যে এখানে আছি তোর মনে হয় সেটা মনে নেই।

আমি হেসে---------- কি যে বলো মা, আমি আসলে কাজটা তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করছি কারন হঠাত বৃষ্টি হলে মুশকিলে পরতে হবে।

মা --------- ও আচ্ছা তাই বল আমি ভাবলাম তুই হয়তো আমার উপর রাগ করে আছিস।

আমি ---------- দূর কি যে বলো মা আমি তোমার উপর শুধু শুধু রাগ করবো কেনো ????

মা ---------আচ্ছা ঠিক আছে এবার আমি বাড়ি যাই গিয়ে রান্না করে নিই, তুই কখন বাড়ি যাবি ?????

আমি---------- না আজ যাবো না পারলে তুমি খাবার নিয়ে এসো , না হলে একদম সন্ধ্যাবেলা  যাবো।

মা--------- ঠিক আছে আমি দুপুরে খাবার নিয়ে আসবো বলেই মা পাছা দুলিয়ে চলে গেল।

আমি কাজ করতে লাগলাম আর ভাবতে লাগলাম কি হবে আমি কি মাকে একটু চুদতে পাবো ??? মায়ের যা রসালো ফিগার দেখে আমি ঠিক থাকতে পারি না। কি বড় বড় ডাবের মত মাই আর তেমন পাছা,।
মনে মনে ভাবলাম  বাবা বাড়ি নেই মায়ের কি একটুও চোদাতে ইচ্ছা করে না। ভাবছি মাকে ল্যাংটো করে এই জমিতে ফেলে একবার চুদতে হবে সেটা কি আমি পারবো আর মা কি চোদাতে রাজি হবে। কি করে মাকে বোঝাবো যে মাকে আমি চুদতে চাই। একবার মাকে চুদতে পারলেই মাকে রোজ আমি বুকের নীচে পাবো আর আমাকে কষ্ট করে হ্যান্ডেল ও মারতে হবে না।

এই সব ভাবতে ভাবতে আমি পুরো ঘেমে গেলাম। বাধ্য হয়ে প্যান্ট খুলে শুধু গামছা পড়ে নিলাম। আমার বাঁড়া তো খাড়া হয়ে দাড়িয়ে রয়েছে অনেক দিন খেঁচা ও হয়নি কারন হ্যান্ডেল মেরে মাল ফেলতে আমার আর ভালো লাগে না। আর আমার একটু দেরীতে বীর্যপাত হয়। আমি আবার জমিতে একা কাজ করতে লাগলাম ।

ঘন্টা দুয়েক পর হঠাৎ দেখি মা আসছে। মনের মধ্যে শয়তান জেগে উঠল। আমি গামছা পরেই নিচু হয়ে কাজ করতে লাগলাম। মা যাতে এসেই আমার বড় ঠাটানো বাঁড়াটা দেখতে পায়। আমার ৭ ইঞ্চি বাঁড়া খাড়া হয়ে লক লক করছে। বেশ মোটা আমার বাঁড়াটা।

আমি কাজ করেই চলেছি কিছুক্ষণ পর মা এসে আমার সামনে দাঁড়ালো। আমি মাথা নিচু করে কাজ করে যাচ্ছি। গামছার নিচের অংশ ফেলা পুরো বাড়াটা যে কেউ দেখতে পাবে। মা সামনে দাড়িয়ে আছে আর আমি না দেখার ভান করে কাজ করে যাচ্ছি। আড় চোখে দেখলাম মা আমার বাড়াটার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে আর আমি সেটাও বুঝতে পারছি।


মা-------- কিরে বাবু তুই তো একদম ঘেমে গেছিস এবার থাম।

আমি-------- ও মা তুমি এসে গেছো?

মা--------- নে এবার ওঠ চল ওই আলের উপর গিয়ে বসি ওখানে ছায়া আছে কিছু খেয়ে নে

আমি-------দাঁড়াও আরেকটু করি তুমি গিয়ে বসো।

মা আমার হাত ধরে জোর করে টেনে তুলল আমি দাঁড়াতে গামছা ঠেলে বাঁড়া একদম খাঁড়া হয়ে তাবুর মতন করে থাকল। আমি হাত দিয়ে গামছাটা চেপে ধরলাম।
মা এটা দেখে মিচকি হেসে বলল

মা------- চল কি অবস্থা করেছিস দেখ এত কাজ করতে হবেনা চল বলে আমরা দুই জমির মাঝে আলের উপর গিয়ে হাত ধুয়ে দুজনে খেতে বসলাম।
আমি এমন ভাবে বসলাম যাতে আমার বাড়াটা গামছা থেকে বেরিয়ে দেখা যায়। আমি মায়ের মুখোমুখি বসেছি তাই বাড়ার পুরো মুন্ডিটা গামছা থেকে বেরিয়ে ভালোই দেখা যাচ্ছে ।

মা খাবার বের করে আমাকে খেতে দিয়ে নিজেও খেতে লাগল । খেতে খেতে মায়ের চোখ পরল বাড়াটার উপর। দেখলাম মা একদৃষ্টিতে বাড়াটার দিকে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে আছে আর মিচকি মিচকি হাসছে । মা বাড়াটা দেখে জিভ দিয়ে ঠোঁটটা একবার চেটে নিলো । আমি ঐভাবেই বসে খেতে থাকলাম আর এদিক ওদিকের নানা গল্প করতে লাগলাম ।

খাওয়া শেষ করে হাত ধুয়ে মুখ মুছে একটু বসলাম মা ও বসল।

মা------- তোর কি হয়েছে এমন তাড়াহুড়ো কেন করছিস ??????

আমি------- কোথায় মা ! আরে কাজ শেষ না করলে হবে,দেখো সব সবজি বড়ো হয়ে গেছে।

মা---------- তবুও অতো কাজ করার দরকার নেই। আস্তে আস্তে করতে হবে তাড়াহুড়ো করলে কাজ ভালো হয় না।

আমি--------- শেষ না করতে পারলে হবে না মা ।

এরপর মা আর আমি একটু বিশ্রাম নিয়ে কাজে লেগে গেলাম। বেলা ৪ টে বাজতে না বাজতে আমাদের কাজ শেষ হলো।

মা বলল------ এবার কি জমিতে জল দিবি একটু ???

আমি -------- হ্যাঁ দেখো না মাটি শুকিয়ে গেছে আমি গিয়ে পাম্প চালাবো তুমি এক বালতি জল নিয়ে এসো ।

মা জল নিয়ে এল আমি জল ভরে পাম্প চালিয়ে দিলাম। পাইপ টেনে জমিতে জল দিতে লাগলাম। এইভাবে সন্ধ্যে হয়ে গেল। মাকে বললাম সব গুছিয়ে নাও এবার বাড়ি যাবো।

মা খাবার বাসন ও বালতি নিয়ে আসছে আমি পাম্প বন্ধ করলাম। আমার কাছাকাছি আসতেই মা হুমরি খেয়ে পা পিছলে পরে গেল আর ওরে বাবারে বলে চিৎকার করে উঠল।

আমি দৌড়ে গেলাম দেখলাম মা আলের উপর পড়ে গেছে, ধরে টেনে তুললাম আর জিজ্ঞেস করলাম মা লাগেনি তো ?

মা ------- বাবাগো লাগেনি আবার এই দেখ বালতিতে লেগে কেমন ফুলে উঠেছে আর কোমরেও জোরে লেগেছে ।
আমি দেখলাম মা ঠিক মতন দাঁড়াতেও পারছে না।

আমি আলের উপর মাকে ধরে বসিয়ে দিলাম ও বললাম দেখি কোথায় লেগেছে আমি মালিস করে দিই।
মা ডান পা টেনে বের করে দিল ও শাড়ি উপরে তুলে নিল। কলা গাছের মতন মোটা মায়ের পা মসৃণ । আমি হাত দিয়ে দেখলাম কোথাও কোনো ফোলা নেই।

আমি হাতে জল নিয়ে মায়ের পায়ে ডলে দিতে লাগলাম আর বললাম মা কেমন লাগছে ?
মা -------- বলল উফফফ বাবা পাছাও ব্যাথা করছে শক্ত মাটির উপর পরে গেছি খুব লেগেছে রে।

আমি কই দেখি বলে পাছায় হাত দিলাম। শাড়ির উপর দিয়ে হাত দিয়ে ডলে দিতে লাগলাম । মায়ের পাছাটা বেশ নরম তাই আস্তে আস্তে টিপে দিতে লাগলাম।
মা বলল --------আহহহ শাড়িতে লাগছেরে আরও বেশী জ্বলছে তো ওভাবে টিপিস না।এটা নতুন শাড়ি ধার আছে তো মারের।

আমি------- তবে কি করবো ??? মালিশ করতে গেলে তাহলে তো শাড়ি খুলে নিতে হবে।

মা -------- দাঁড়া আমায় ধরে তোল তারপর নিচ থেকে হাত দিয়ে ডলে দে।

আমি মাকে তুলে সায়া ও শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে লদলদে পাছাটা ডলে দিতে লাগলাম।

আমি এবার বললাম -------তুমি পরলে তো উবু হয়ে বুকে আবার লাগেনি তো ???

মা বলল ------- হুমমম লেগেছে তো। কিন্তু কি করবো হেঁটে বাড়ি যেতে পারব না মনে হয়। এদিকে অন্ধকার হয়ে আসছে, আসে পাশে কাউকে দেখতেও পাচ্ছিনা যে কেউ এসে একটু সাহায্য করবে পুরো জমি ফাঁকা সূর্য ডুবতে চলেছে।

আমি------- বললাম মা পাশের ভোলাদের জমিটা একদম শুকনো দেখি তুমি বসো ,বলে আমি কয়েকটা ছোটো গাছ ভেঙ্গে আমার গামছা ওতে বিছিয়ে দিয়ে মাকে কোলে করে ওখানে নিয়ে বসিয়ে দিলাম, এবং বললাম এবার বলো মা কোথায় কোথায় লেগেছে।

মা -------- বলল বুকে ,পায়ে ও পাছায় বেশি লেগেছে।
আমি মায়ের শাড়ি তুলে পা দেখে বললাম এখানে তেমন লাগেনি ও কাটেনি।

মা -------  বলল বুকে লেগেছে খুব।

আমি------ কোন দিকটায় লেগেছে ???

মা -------- ডান দিকের বুকে।

আমি বললাম----- দেখব কি করে ???

মা ------বলল তুই হাত দিয়ে দেখ।

আমি মায়ের দুধের উপরে হাত বুলিয়ে দিয়ে তারপরে ব্লাউজের ভেতরে হাত ঢুকিয়ে দিলাম এবং ডলে দিতে দিতে বললাম এখানে মা ????
মা -------- বলল হ্যাঁ রে খুব লাগছে রে।

আমি একটু চাপ দিয়ে ডলে দেবার নাম করে মাই টিপতে লাগলাম । আহহ কি নরম মাই টিপতে খুব মজা লাগছে । কিছুক্ষণ পালা করে টিপে আবার হাত বের করে নিলাম। দেখলাম মা আরামে চোখ বন্ধ করে আছে।

আমি -------- মা তোমার পাছাটা তো দেখা হলো না।

মা --------- বলল দাঁড়া আমি ঘুরে শাড়ি ও সায়ার দড়িটা খুলে দিই তাহলে দেখতে পারবি।
মা শাড়ি পুরো খুলে সায়ার গিট খুলে লুজ করে বলল নে এবার দেখ।
আমি মায়ের পুরো পাছায় হাত বুলিয়ে বললাম

আমি ------ হ্যাঁ লাল হয়ে আছে তোমাকে তো এখন একটু তেল মালিশ করে দিতে হবে না হলে সারবে না।

মা -------- বলল এখন তেল কোথায় পাবি ???

আমি বললাম -------দেখছি ব্যবস্থা করতে হবে।

মা ------- বলল আমাকে এখানে একা রেখে তুই কি এখন তেল আনতে যাবি নাকি ????

আমি-------- না মা দেখি কি করা যায়।

মা -------বলল কি করবি ????

(আসলে মায়ের কিছুই হয় নি একদম লাগেনি ,মা শুধু লাগার নামে নাটক করছে ।মা আমার তাগড়া বাঁড়াটা দেখে চোদন খেতে চাইছে সেটা আমি ভালো ভাবেই বুঝতে পারছি। )

আমি ---------- বললাম আমার কাছে তো এখন তেল নেই তবে জল আছে করে দেবো ??

মা ---------- বলল ঠিক আছে তবে দে।

আমি-------- মা দেখি ব্লাউজটা খোলো তো।

মা ----------সেকি কেন?

আমি-----------আরে ভালো করে সব মালিস করে দেব তাই।

মা -------- না না আমার লজ্জা করছে আমি তোর সামনে খুলতে পারবো না ।

আমি --------- মা লজ্জা করলে ব্যাথা সারবে না বরং বাড়বে তাই যা বলছি করো।

মা---------মা না না করে ও ব্লাউজ খুলে দিল! ভিতরে ব্রা পড়া নেই।
মায়ের তালের মতো মাইগুলো বেরিয়ে এলো ।
একটু ঝুলে গেছে ঠিকই কিন্তু ভালোই লাগছে ।

আমি----------- দেখি এবার পোঁদ উঁচু করো তোমার সায়াটা খুলে দিই ।

মা -------- এই বাবু কি হচ্ছে তুই কি আমাকে পুরো ল্যাংটো করবি নাকি ????

আমি ---------হুমমম তোমার সারা শরীরে মালিশ করতে হবে বেশি কথা বলো না।

মা---------- এই বাবু আসে পাশে কেউ নেই তো দেখ। কেউ এসে গেলে আর তাছাড়া একদম সন্ধ্যা হয়ে অন্ধকার হয়ে গেছে তুই বাড়ি গিয়ে বরং মালিশ করে দিবি।

আমি---------- না এখানে কেউ নেই তোমাকে চিন্তা করতে হবে না তুমি শুয়ে থাকো তো বলেই মায়ের সায়াটা খুলে দিতেই মা পুরো ল্যাংটো হয়ে গেল । মা সায়ার ভিতরে কোনো প্যান্টি পরেনি।

আমি --------- মা তুমি প্যান্টি পরো নি কেনো ???

মা লজ্জা পেয়ে -------- না মানে এই এতো গরম তো তাই পরিনি খুব বিরক্ত লাগে ।

আমি ------- ও আচ্ছা ।

মা --------- ইশশশ আমার খুব লজ্জা করছে রে তোর সামনে আমি এইভাবে শুয়ে আছি।

আমি -------- মা লজ্জা করলে ব্যাথা সারবে না তুমি শুয়ে থাকো আর আমাকে মালিশ করতে দাও।
আমি এবার আমার হাফপ্যান্ট খুলে দিলাম, ও আমার ৭ ইঞ্চি বাঁড়া বের করলাম যেটা রাগে ঠাটিয়ে টন টন করছে।

মা-------- বাড়াটার দিকে তাকিয়ে বলল এমা বাবু তুই প্যান্ট খুললি কেন?

আমি--------- মা তোমাকে মালিশ করে দিতে হবে তাই।

মা ------- মালিশ করতে আবার প্যান্ট খুলতে হবে নাকি ?????

আমি ------- না মা আসলে সারাদিন কাজ করে গরম হচ্ছে তো তাই প্যান্টটা খুলে ফেললাম ।

মা --------- তোর সামনে আমি এইভাবে ইশশশশ আর এই খোলা জমিতে আমি আর তুই ছিঃ ছিঃ আমি তো ভাবতেই পারছি না ।

আমি -------- আরে মা আমি ও তো পুরো ল্যাংটো । আর দেখো এখানে তো আমরা দুজন ছাড়া আর কেউ নেই তোমার আবার এতো লজ্জা কিসের শুনি ????

মা --------- না তবুও আমি তোর মা হয়ে লজ্জা তো লাগেই ! আচ্ছা বাবু আর দেরী করিস না বাবা এবার তুই ভালো করে মালিশ করে দে খুব ব্যাথা করছে ।

আমি------ এবার মায়ের পাশে বসে দুহাতে মায়ের মাইদুটো ধরে পকপক করে টিপতে লাগলাম । মা চোখ বন্ধ করে শুয়ে আছে। মাইগুলো এতো নরম ঠিক যেনো আটার দলা। আমি আটা মাখার মতো করে মাইদুটোকে চটকাতে লাগলাম । একটা মাই একটা হাতে পুরোটা ধরতে পারছি না।

যাইহোক কিছুক্ষন আয়েশ করে মাই টেপার আমি আর থাকতে না পেরে মাই টিপতে টিপতে মাইয়ের একটা বোঁটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মতো চুষতে শুরু করলাম ।

মা একটু চমকে উঠে আমাকে বাধা দিতে লাগলো ।
Like Reply
#4
মা---------- এই বাবু কি করছিস উফফফ দুধ চুষিস না না আহহহ মাগো একটু আস্তে টেপ আমার লাগছে তো ।

আমি ------- মা তোমার দুধগুলো খুব সুন্দর একটু খেতে দাও সেই ছোটবেলায় কবে এগুলো খেয়েছি।

মা ---------ইশ কি অসভ্য ! অতো বড় ছেলে হয়ে কেউ মায়ের দুধ খায় লোকে শুনলে কি বলবে ?

আমি-------- মাই চুষতে চুষতে বললাম আমি খাবো একটু খেতে দাও আমার সোনা মা ।

মা হেসে বলল -------- এই অসভ্য আমার বুকে কি এখন দুধ আছে যে চুষছিস ??????

আমি --------- মা দুধ না থাকলেও চুষতে বেশ ভালোই লাগছে! উফফফ কি সুন্দর নরম নরম।

মা হেসে -------- আচ্ছা বাবা খা কিন্তু দুধগুলো এতো জোরে টিপিস না আমার ব্যাথা করছে। তুই আস্তে আস্তে মালিশ করে দে তবেই তো আরাম লাগবে।

আমি-------- দেখো মা তোমার সব ব্যাথা সেরে যাবে একটু অপেক্ষা করো।

মা--------আচ্ছা বাবা কর কিন্তু মালিশের তেল তো এখানে নেই ??????

আমি--------- হাঁটু গেঁড়ে বসে মায়ের হাত ধরে আমার বাঁড়া ধরিয়ে বললাম মা এটাই তো তেল মালিশের যন্ত্র এটাই তোমাকে আরাম দেবে।

মা-------- হাত সরিয়ে নিয়ে বলল ছিঃ বাবু কি বলছিস তুই ??? না না এ হয় না আমি তোর মা হই, তুই কি পাগল হলি নাকি ?????

আমি------- না মা আমি পাগল হইনি আমার মাথা ঠিক আছে বলেই আমি মায়ের গুদে একটা হাত নিয়ে দিতেই ,বুঝলাম গুদে রস ভরে হরহর করছে আর মায়ের গুদে অল্প বাল আছে ।

মা---------- আমার হাত সরিয়ে দিতে গেল আর বলল না বাবু এটা ঠিক করছিস না এই ভরসন্ধ্যে বেলা এসব কি হচ্ছে ????? আমার মালিশের দরকার নেই আমাকে তুই ছেড়ে দে বাবা ।

আমি-------- মা আমার সোনা মা আর না করো না এসো একবার করি দেখো তোমার গুদে রস ভেসে যাচ্ছে ! দেখবে তুমি ও খুব আরাম পাবে।

মা--------- ছিঃ বাবু তুই জানিস কি বলছিস? না এটা ঠিক না আমরা মা ছেলে কি করে এসব করি তুই বল ! এ যে পাপ আর তাছাড়া এই খোলা জমির মধ্যে এভাবে আমাদের কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে ।আমার কথাটা শোন এখানে এমন করিস না আমাকে ছেড়ে দে ।

আমি ------- মাই টিপতে টিপতে বললাম মা এখন এই ভর সন্ধেবেলা এখানে কেউ আসবে না তুমি নিশ্চিন্তে থাকো ।

মা --------- না বাবু এমন করিস না !পাড়ার কেউ এসব জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।তাছাড়া তোর বাবা এসব জানলে কি হবে একবার ভেবে দেখ।

আমি-------- কেউ কিচ্ছু জানবে না মা তুমি একটু চুপ করে থাকো বলে আমি উঠে মাকে চিত করে শুইয়ে দু পা দুদিকে ফাঁক করে হাঁটু গেড়ে বসে আমার খাড়া বাড়াটায় মুখ থেকে একটু থুঁতু নিয়ে লাগিয়ে মায়ের গুদের ফুটোতে মুন্ডিটাকে ঠেকালাম।

মা আমাকে আবার বাধা দিয়ে বলল
মা---------- না বাবু না তুই ঢোকাস না এটা ঠিক না এ যে পাপ লক্ষ্মীটি তুই আমার কথাটা একবার শোন ।


আমি---------মা চুপ করে থাকো আর বাধা দিও না।  
দেখলাম মায়ের গুদ রসে জব জব করছে চোদা খাওয়ার জন্য ওদিকে মা মুখে শুধু না না করছে। ।
আমি মায়ের গুদের ফুটোতে আন্দাজ মতো বাড়ার মুন্ডিটাকে সেট করে মায়ের গুদে একটা ছোটো ঠাপ দিলাম কিন্তু বাড়াটা ঢুকলো না পিছলে বেরিয়ে গেল। চারিদিকে অন্ধকারের জন্য কিছুই দেখা যাচ্ছে না ।

মা------- না না ঢোকাস না আমি তোর পায়ে পড়ি  আমাকে ছেড়ে দে বাবা বলে বাধা দিতে লাগলো ।
আমি এবার গুদের ফুটোতে হাত দিয়ে ফুটোর পজিশনটা বুঝে বাড়াটা আবার সেট করে একটা জোরে চাপ দিতেই সঙ্গে সঙ্গে পকাত করে বাঁড়াটার অর্ধেকটা হরহরে রসে ভরা গুদে ঢুকে গেল।
মা--------জোরে অককক করে উঠল আর আহহহহ করে শিতকার দিয়ে উঠলো ।

আমি কোমর তুলে আর একটা জোরে ঠাপ মারতেই পুরো বাড়াটা গুদের নরম পাঁপড়িগুলো কেটে কেটে সরিয়ে ভেতরে ঢুকে চেপে বসলো।

মা---------আহহ মাগোওওও মরে গেলাম গো আহহহহ না না ঢোকাস না বের কর আমার কথাটা শোন বলে আমাকে ঠেলা দিয়ে বাধা দিতে লাগল ।

আমার পুরো বাড়াটা গুদে ঢুকে যেতেই বুঝলাম
আহহ গুদের ভেতরটা কি গরম যেনো রসে ভরা নরম মাখনে বাড়াটা ঢুকে আছে আর বাড়াটাকে যেনো মায়ের গুদের ভেতরের চামড়া দিয়ে কামড়ে ধরে আছে ।

আমি এবার মায়ের বুকে শুয়ে গুদে বাড়াটা ঢুকিয়ে রেখেই মাইগুলো টিপতে টিপতে ঠোঁটটা চুষে খেতে লাগলাম । মা চোখ বন্ধ করে গোঁ গোঁ করে গোঁঙাতে লাগলো । তারপর আমি মায়ের সারা মুখে, ঠোঁটে,  গালে, কপালে ,গলাতে আদর করে চুমুতে ভরিয়ে দিতে দিতে বললাম

আমি ---------- মা তুমি ঠিক আছো তো  ??????

মা --------ছিঃ অসভ্য ছেলে একি করলি তুই ! আমি তোর মা হই তুই দিলি তো সব শেষ করে।

আমি হেসে--------- শেষ করিনি মা এই সবে তো শুরু করলাম।

মা আমার গালে আলতো চড় মেরে বললো
মা --------- শুরু না ছাই নিজের মায়ের সাথে কেউ এসব করে ?????

আমি -------- কেউ করে কিনা জানিনা মা তবে আমি তোমাকে করব । কি মা এবার শুরু করি ???

মা ---------- ধ্যাত জানি না যা।

আমি --------মা তুমি না বললে আমি করবো না, বাড়া বের করে নেবো বলে দিলাম।

মা মুখ ভেঁঙচিয়ে ---------- উমমমম ঢং! পুরোটা ঢুকিয়ে দিয়ে এখন আবার ন্যাকামি হচ্ছে তাই না । আমি তোকে এতো করে মানা করলাম তুই তো আমার কোনো কথাই শুনলি না ! নে ঢুকিয়ে যখন দিয়েছিস এবার কর।

আমি --------কি করবো মা ??????

মা -------- ধ্যাত অসভ্য জানি না যা।

আমি --------- বলো না মা কি করবো ????

মা---------- আস্তে করে বললো এবার আমাকে চোদ কি হয়েছে তো নে এবার শুরু কর।

আমি হেসে--------- আমার সোনা মা বলেই মুখে ঠোঁটে চুমু খেতে খেতে কোমর তুলে আস্তে আস্তে চুদতে শুরু করলাম। মায়ের গুদটা মনে হচ্ছে আমার বাড়ার মাপের তৈরী একদম খাঁপে খাঁপ একটুও জায়গা ফাঁক নেই । গুদটা এখনো বেশ টাইট আছে ।

আমি পচাককক্ ফচাকককক্ পচ্ পচ্ করে চুদে যাচ্ছি । মায়ের গুদ দিয়ে হরহর করে রস বেরোচ্ছে আর বাড়াটা আরো ভিজিয়ে দিচ্ছে । মায়ের গুদের ভেতরের নরম পাঁপড়িগুলো দিয়ে  আমার বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । আহহ কি আরাম লাগছে মাকে চুদে।

মা চোখ বন্ধ করে আমাকে জড়িয়ে ধরে শুয়ে আছে আর উফফ আহহ ওহহহ করে শিতকার করছে ।

আমি --------ও মা কি সুখ পাচ্ছি গো আহহ উফফ ও মা তোমার পা টা আরো ফাঁক করো না।
মা দুদিকে পা ফাঁক করে তলঠাপ দিতে দিতে বলল
মা------------- উফফ ভগবান তুই কি শুরু করেছিস ! কেউ এসব জানতে পারলে মরা ছাড়া গতি থাকবে না ।

আমি ঠাপাতে ঠাপাতে ---------এখন মরতে আমার আপত্তি নেই মা তোমাকে চুদতে পেরে আমি খুব খুশি । আচ্ছা  সত্যি করে বলো তো আমার চোদন খেতে তোমার ভালো লাগছে না ?

মা---------হুমমম সে তো ভালোই লাগছে । আর এইভাবে করলে সব মায়েরই ভালো লাগবে ।
কিন্তু তবুও তুই আমার পেটের ছেলে আমি সত্যিই এখনো ভাবতে পারছি না। ইশশশ নিজের ছেলের সাথে এইসব তাও আবার এই খোলা চাষের জমিতে ছিঃ ছিঃ ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম
আমি------- ও মা মাগো তোমার গুদে এত রস আমার বাঁড়া একদম ভিজে যাচ্ছে তো।

মা-----------এই অসভ্য তুই তখন থেকে যা শুরু করেছিস ভিজবে না ? এরকম করলে বুড়ি ছুড়ি সবারই রসে ভিজে যাবে। আর তোরটাই বা কম কিসে !ভিতরে আমার নাভি পর্যন্ত চলে গিয়ে তোর ওটা বাচ্ছাদানিতে ঠেকছে, উফফফ এই বয়েসেই কত বড় বানিয়েছিস আর লোহার রডের মতন শক্ত।

আমি-------- মা সাইজ ঠিক আছে তো ???

মা-----------হুমমম বাব্বা তোরটা খুব বড় আর মোটা ।

আমি --------- মা আমারটা বাবার থেকে বড়ো না ছোটো ?????

মা -------- তোরটা তোর বাবার থেকেও অনেক বড় । আচ্ছা বাবু তোর মুন্ডিটার উপরে চামড়া নেই কেনো ওটা খুলে আছে দেখলাম তোর বাবার মুন্ডিটা তো চামড়া দিয়ে ঢাকা থাকে।

আমি --------- না মা আসলে আমার বাড়াটা বেশি বড়ো বলে মনে হয় ওরকম চামড়া খুলে মুন্ডিটা বেরিয়ে গেছে।

মা -------- যাইহোক ভালোই হয়েছে আমি শুনেছিলাম খোলা মুন্ডির ধোন নাকি ভিতরে ঢুকলে খুব আরাম হয় আর সেটা আমি আজ বুঝতে পারছি । এই বাবু এবার একটু ঘন ঘন দে বাবা আহহহ খুব সুখ পাচ্ছি ।

আমি--------- এই তো মা এবার লাইনে এসো আমি তো এটাই চাই বলেই গদাম গদাম করে চুদতে লাগলাম।

মা ------ আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে পোঁদ তুলে তলঠাপ দিচ্ছে।

আমি ------ বললাম ও মা আমার সোনা মা আজকের  সারাদিনের এতো পরিশ্রম ক্লান্তি আমার সার্থক তোমাকে এইভাবে চুদতে পেরে।

মা---------- চোদ সোনা তোর মাকে চোদ যতো খুশি চোদ আহহ কি আরাম দিচ্ছিস সোনা।

আমি-------- চুদছি মা চুদছি এই তো নাও মা আমার বাঁড়া তোমার গুদে পুরো ঢুকে আছে মা ওমা আমার সোনা মা।

মা---------- হ্যাঁ সোনা দে দে জোরে জোরে ঠাপ দে আমার দুধ দুটো একটু টিপতে টিপতে ঠাপ মার সোনা দুধটা খুব টনটন করছে।

আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বললাম
আমি---------- ওঃ মা তোমার দুধ দুটো এত বড় বড় আমার এক হাতের মুঠোতে ধরছে না বলেই চকাম চকাম করে চুমু দিলাম মায়ের মাইগুলোতে। তারপর মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । আহহ কি মজা লাগছে বলেই মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম ।

মা--------- চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে বলল আঃ ওঃ আঃ ওঃ খা সোনা তোর মায়ের দুধ খা সেই কবে ছোটোবেলাতে খেয়েছিস। দে দে সোনা তোর মায়ের মাই খেতে খেতে ঠাপ দে আরো জোরে জোরে ঢোকা সোনা আরও জোরে জোরে চোদ উহঃ কি সুখ কতদিন পর আমি এতো সুখ পাচ্ছি আরও দে জোরে জোরে দে আঃ উহ আঃ আঃ আঃ আঃ ওঃ কি শান্তি।

আমি---------- এই তো সোনা মা দিচ্ছি কতো নেবে নাও বলে ঘপাত ঘপাত করে চুদে চুদে আমি ঘেমে গেলাম। আমার চোদার ঠেলায় পায়ে লেগে পাশের সবজি গাছ গুলো কাঁপছে।

আমার ঠাপের তালে তালে বিচির থলিটা বারবার মায়ের পোঁদে বারি খাচ্ছে ।
গুদের ভিতর থেকে কেমন পচ পচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজ বের হচ্ছে ।

মা---------- এই সোনা আরও দে আরও ঘন ঘন দে আঃ আঃ আঃ আঃ উহ উহ উহ আঃ মাগো আর থাকতে পারছি না এবার আমার জল খসবে সোনা জোরে চেপে ঢুকিয়ে দে ওঃ আঃ মাগো আঃ উহ গেল সোনা গেল রে আঃ আঃ আঃ আর পারছিনা সোনা দে দে আরও জোরে জোরে দে আমার বেরিয়ে গেল রে গেল বলেই মা আমার পিঠটা খামচে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসাতে লাগল । মা দু পা পেঁচিয়ে আমার কোমরটা কাঁচি দিয়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে লাগল ।

মায়ের গুদের ফুটোটা জল খসানোর সময় আরো জোরে খপখপ করে খাবি খাচ্ছে আর আমার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপর হরহর করে গুদের গরম রস বেরিয়ে এসে আমার বাড়াটা ভিজিয়ে দিলো।
এই সময় আমি একটা চরম সুখ পাচ্ছি ।

প্রায় দশ মিনিট একটানা এইভাবে ঠাপানোর পর আমার বাড়াটা ও এবার টনটন করছে আর তলপেট ভারী হয়ে আসছে বুঝে জোরে জোরে ঠাপ মারতে মারতে মায়ের মুখে গালে কপালে চুমু খেতে খেতে কানে ফিসফিস করে বললাম

আমি--------- মা ও মাগো আর পারছি না এবার আমার ফ্যাদা বেরিয়ে যাবে আহহ মা কি করবো ?????

মা হিস হিস করে বলল --------"ভেতরেই ফেল" কিছু হবে না !

মা আমাকে ফ্যাদাটা গুদের ভেতরে ফেলতে বলছে এই কথাটা শুনেই আমি খুব উত্তেজিত হয়ে বললাম ----- মা গো এবার বেরোবে আমাকে জাপটে ধরো উহ মা গো বের হচ্ছে মা ও-মা গেল তোমার গর্ভে আমার মাল ঢুকছে আহহহহ উফফ উমম , মা গেল মা ও মা গেল আঃ আঃ আঃ আঃ ই ই ইও গেল মাআআ আহহহহ কি আরাম ।

আমি দাঁতে দাঁত চেপে জোরে একটা ঠেলা মেরে আমার বাড়াটা মায়ের গুদে ঠেসে ধরে ঝালকে ঝলকে গুদের একদম গভীরে এক কাপ ঘন থকথকে ফ্যাদা ঢেলে থেমে গেলাম । বাড়াটা গুদের ভেতরেই এখনো তিরতির করে কাঁপছে আর ফ্যাদা বেরোচ্ছে ।

আমার মনে হচ্ছে বীর্যপাতের সময় মা গুদের ভেতরের নরম পাঁপড়িগুলো দিয়ে আমার  বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরে বিচির পুরো ফ্যাদাটা ভেতরে টেনে নিচ্ছে ।  এইসময় মা আমার পিঠে নখ চেপে চেপে ধরে চোখ বন্ধ করে ফোঁস ফোঁস করে নিশ্বাস নিতে নিতে গুদে গরম গরম ফ্যাদা নেবার সুখটা উপভোগ করছে।

আমি পুরো বিচির ফ্যাদাটা মায়ের গুদে ফেলে ক্লান্ত হয়ে নেতিয়ে মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম । মাও চোখ বন্ধ করে আমাকে বুকে চেপে ধরে খুব জোরে জোরে হাঁপাচ্ছে ।

আমি জীবনে আজ প্রথমবার কোনো মহিলার গুদের ভেতরে বাড়া ঢুকিয়ে বীর্যপাত করলাম তাও সেই মহিলা আমার গর্ভধারিণী মা ।
জীবনে আমি অনেকবার হ্যান্ডেল মেরে মাল ফেলেছি কিন্তু সত্যি বলছি আজ মায়ের গুদে বাঁড়া ঢুকিয়ে বীর্যপাত করে এতো আরাম পেলাম যা আমি ভাষাতে লিখে কিংবা বলে বোঝাতে পারব না । ।

একটা মহিলাকে চুদে যে এতো সুখ পাওয়া যায় এটা আমি অনেক চটি গল্পে পড়েছি কিন্তু সেই কথাটা যে কতোটা সত্যি সেটা আজ মাকে চুদে আমি বুঝতে পারলাম।

আমি মায়ের নরম বুকে মাথা রেখে শুয়ে আছি আর মা আমার পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।
আমি মায়ের মুখের দিকে তাকিয়ে দেখলাম মায়ের মুখে একটা খুব তৃপ্তির হাঁসি ।

কিছুক্ষন এইভাবে শুয়ে থাকার মা আমার বুকে ঠেলা দিয়ে বললো  
মা -------- এই এবার তোর হয়েছে তো শান্তি ?
নে এবার উঠে পর অনেক দেরী হয়ে গেছে বাড়ি যেতে হবে তো ! নাকি এইভাবেই আমার বুকে শুয়ে থাকবি ???

আমি ------- মা আর একটু শুয়ে থাকি না আমার বেশ ভালো লাগছে ।

মা মুখ ভেঁঙচিয়ে -------- উমমম ঢং ! কি আবদার ! খুব মজা তাই না ! না এবার উঠে পর দেখ চারিদিকে পুরো অন্ধকার হয়ে গেছে । অনেক দেরী হয়ে গেছে লক্ষ্মীটি এবার বাড়ি চল ।
আমি মাকে কয়েকটা চুমু খেয়ে মায়ের বুকের উপর থেকে উঠে বাড়াটা গুদ টেনে বের করে নিলাম । পচ করে আওয়াজ হয়ে বাড়াটা নতিয়ে বেরিয়ে এলো। অন্ধকার বলে কিছু দেখতে পেলাম না।

মা সঙ্গে সঙ্গে উঠে বসল তারপর পাশে থেকে সায়াটা দিয়ে গুদটা ভালো করে মুছে আমার বাড়াটাকে মুছে দিলো ।

মা ------নে বাবু প্যান্ট পরে বাড়ি চল অনেক দেরি হয়ে গেছে গিয়ে রান্না করতে হবে তো নাকি ! বলেই মা উঠে শাড়ি ব্লাউজ আর সায়াটা তাড়াতাড়ি পড়ে নিয়ে চুলটা খোঁপা করে বেঁধে নিল।
আমি উঠে প্যান্ট পড়ে নিলাম। এতোক্ষন মাকে চুদে বীর্যপাত করে শরীরটা খুব ক্লান্ত লাগছে তাই একটু বসলাম ।

মা --------কি হলো আবার বসে পরলি চল ।

আমি --------- মা একটু বসি খুব ক্লান্ত লাগছে।

মা হেসে বললো -------আচ্ছা তাহলে তুই একটু বস আমি পেচ্ছাপ করে নিই ! মনে হচ্ছে তুই অনেকটা রস আমার ভেতরে ফেলেছিস ভিতরটা পুরো রসে ভরে চটচট করছে।
পেচ্ছাপ করে রসটা না বের করে দিলে সব রস চুঁইয়ে চুঁইয়ে বাইরে বেরিয়ে এসে কাপড় নোংরা হয়ে যাবে ।

আমি হেসে ------- ঠিক আছে যাও ।

এরপর মা উঠে একটু দূরে গিয়ে শাড়ি সায়া তুলে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো । সি সি করে জোরে পেচ্ছাপের আওয়াজ হচ্ছে । তারপর মা উঠে সায়াটা দিয়ে গুদটা মুছে আমার সামনে চলে এল।

আমি উঠে মাকে বুকে জড়িয়ে ধরে গালে মুখে চুমু খেয়ে মাইদুটো টিপতে টিপতে বললাম
আমি ------- মা কেমন লাগলো বললে নাতো ?

মা --------ধ্যাত জানি না যা বলে আমার বুকে মুখ লুকালো।

আমি ---------- ওমা বলো না গো আরাম পেয়েছ  তো ?????

মা --------হুমমম খুব আরাম পেয়েছি । কিন্তু এখন আর একদম দুষ্টুমি নয় এবার বাড়ি চল।

আমি হেসে বললাম  --------- হ্যাঁ চলো।

আমরা দুজনে বাড়ির দিকে রওয়ানা দিলাম।
মা যেতে যেতে বললো

মা -------- এই বাবু শোন আমাদের এইসব কথা কেউ কোনোদিন যেনো জানতে না পারে ।কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি --------- না মা কেউ কিচ্ছু জানবে না তুমি ওসব নিয়ে একদম ভেবো না ।

বাড়ি গিয়ে মা গরু গোয়ালে বেঁধে বাথরুমে ঢুকে  মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে সব কাপড়গুলো ছেড়ে অন্য কাপড় পরে রান্না করতে গেল।
আমি কলতলাতে গিয়ে প্যান্ট খুলে একটা গামছা পরে ঠান্ডা জলে চান করে ঘরে এসে একটা লুঙ্গি পরে টিভি দেখতে বসলাম ।

একঘন্টা পর মা রান্না শেষ করে আমাকে খেতে ডাকল। এরপর আমরা দুজনেই খেয়ে নিলাম ।
মায়ের মুখে একটা দুষ্টু মিষ্টি হাসি দেখে বুঝলাম মা খুব খুশি ।

তারপর খেয়ে দেয়ে হাত মুখ ধুয়ে মুছে আমি আমার ঘরে চলে এলাম । মা উঠে কলতলাতে বাসন ধুতে গেল।

আমি বিছানাতে শুয়ে আছি আর মাকে সন্ধ্যাবেলা চোদার কথাগুলো ভাবছি। ভাবতে ভাবতেই আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল ।
আমি বাড়াটা হাত বুলোতে বুলোতে ভাবছি এখন আর একবার মাকে বিছানাতে শুইয়ে আরাম করে চুদতে পারলে ভালো হতো।

কিছুক্ষণ পর মা দরজা খুলে এসে আমার পাশে বিছানাতে বসল।
আমি চোখ বন্ধ করে চিত হয়ে শুয়ে আছি।
মা আমার মাথাতে হাত বুলিয়ে চুলে বিলি কেটে দিতে দিতে বলল

মা ------ এই বাবু ঘুমিয়ে পরেছিস ?

আমি ------ না মা বলো তুমি ঘুমাওনি ?

মা ----- না সোনা আমার এখন ঘুম আসছে না।

আমি -----কেনো মা তোমার শরীর ঠিক আছে তো ??

মা ------- হুমমম ঠিক আছে এই বাবু আমি একটা কথা ভাবছি।।

আমি -------- কী কথা মা ??????

মা ---------না মানে তুই আর আমি সন্ধ্যাবেলা জমিতে যেটা করলাম সেটা কি ঠিক হলো ??

আমি -------- মা যা হয়েছে ভালো হয়েছে তুমি ওসব নিয়ে একদম ভেবো না।

মা ------- না বাবু তুই বুঝতে পারছিস না । তুই আমার নিজের পেটের ছেলে আর আমি তোর গর্ভধারিণী মা হই ! না না আমাদের এটা করা ঠিক হয়নি।

আমি উঠে মাকে জড়িয়ে ধরে বললাম
আমি --------মা তুমি ওসব মা ছেলে সম্পর্ক ভুলে যাও । আচ্ছা তুমি আরাম পেয়েছো কিনা সেটা বলো ?
মা ------হুমমম আরাম তো পেয়েছি কিন্তু ........................................

আমি -------- কোনো কিন্তু নয় মা তুমি ওসব নিয়ে একদম ভেবো না।

মা -------- আমি কিছু বুঝতে পারছি না ,আর জানি না এর ফল কি হবে ।

আমি -------- কিচ্ছু হবে না মা আচ্ছা তোমার কোমর বুকে কি আর ব্যাথা আছে ??

মা মিচকি হেসে ---------- হুমমম অল্প আছে।

আমি --------- নাও তাহলে শুয়ে পরো একটু মালিশ করে দিই।

মা মুচকি হেসে ----------এই না তোকে মালিশ করতে হবে না নাহলে তুই আবার দুষ্টুমি শুরু করবি! না বাবা তুই শুয়ে পর আমি ঘরে যাই ।

আমি হেসে -------- মা সত্যি বলছি আমি কিছু করবো না শুধু মালিশ করবো নাও শুয়ে পরো তো।

আমি মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম ।

মা -------- এবার বললো তাহলে সর দেখি শুই তুই একটু মালিশ করে দে তবে একদম দুষ্টুমি করবি না তাহলে আমি চলে যাবো বলে দিলাম, বলেই মা চিত হয়ে শুয়ে পরল।

আমি পাশে বসে মায়ের পাটা একটু মালিশ করে তারপর কাপড়টা সরিয়ে পেটের কাছে মালিশ করতে লাগলাম । কি নরম থলথলে পেট আর বেশ বড় গভীর নাভীটা ।
মা এখন শুধু একটা পাতলা লাল শাড়ি , হাতকাটা ব্লাউজ আর কালো সায়া পরে শুয়ে আছে । ঘরে টিউব লাইট জ্বলছে।

কিছুক্ষণ পর আমি কাঁধটা মালিশ করে মায়ের শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে ব্লাউজের উপর দিয়েই মাইগুলোতে হাত বুলিয়ে দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলাম ।
আহহ কি জমাট মাই একহাতে একটা মাই ধরা যাচ্ছে না । মা চোখ বন্ধ করে আছে কিছু বলছে না। আমি এবার সাহস পেয়ে পকপক করে মাইদুটো টিপতে লাগলাম ।
Like Reply
#5
কিছুক্ষন এইভাবে টেপার পর আস্তে করে বললাম
আমি ------ মা ব্লাউজটা খুলে দিই ?

মা মিচকি হেসে ---------ব্লাউজটা কি খুলতেই হবে ? তুই উপর দিয়েই কর না।

আমি ---------এইভাবে হবে না ! খুললে তবেই ভালো করে মালিস করতে পারবো ।

মা হেসে--------- ঠিক আছে তবে খুলে দে।

আমি এবার মায়ের পুরো কাপড়টা শরীর থেকে খুলে তারপর ব্লাউজের সব বোতামগুলো খুলে দিতেই মাইগুলো বের হয়ে এলো।
টিউবের আলোতে দেখলাম খুব বড়ো বড়ো ফর্সা মাই আর মাইয়ের বলয়টা গোল বাদমী রঙের আর মাইয়ের বোঁটাগুলো কালচে কিশমিশের মত খাড়া হয়ে আছে । আমি মাইগুলো দেখছি দেখে
মা লজ্জা পেয়ে --------- এই বাবু কি দেখছিস?

আমি ---------- মা তোমার দুধগুলো খুব সুন্দর ।

মা -----------সব মেয়েদের এরকম হয়।

আমি --------না মা তোমার দুধগুলো খুব সুন্দর আর কি বড় বড়।

মা --------- ধ্যাত সুন্দর না ছাই দেখ কেমন ঝুলে গেছে।

আমি ---------- না মা এরকম বলো না আমার তো খুব সুন্দর লাগছে।

মা ---------- আচ্ছা তুই কি শুধু দেখবি নাকি একটু মালিশ করে দিবি।

আমি ----------- এই তো মা দিচ্ছি বলেই মাইদুটো ধরে পকপক করে টিপতে লাগলাম ।

মা --------- আহহহহ করে চোখ বন্ধ করে নিল।

আমি মাইদুটো বেশ জোরেই টিপতে লাগলাম।
আমি মাই টিপতে টিপতে বোঁটাগুলো একটু মুচড়ে দিতেই মা কেঁপে উঠল । আমি আয়েশ করে মাই টিপে মজা নিতে লাগলাম । মা ও মাই টেপার সুখে গোঁঙাতে লাগলো ।

আমি -------- মা তোমার ভালো লাগছে তো ??

মা --------- হুমমম খুব ভালো লাগছে তুই আরাম করে টেপ উফফফফ কতোদিন কেউ আমার মাই টেপেনি ।

আমি ---------- কেনো মা বাবা তোমার মাই টেপে না ????

মা --------- তোর বাবার কথা আর বলিস না । কবে মাই টিপেছে আমি ভুলে গেছি ।

আমি --------- মা আমি মাই টিপে তোমাকে আরাম দেবো বলেই মাইগুলো পকপক করে  টিপতে লাগলাম ।

মা --------- হ্যা সোনা তুইই মাইগুলো টেপ আর কেউ তো টেপার নেই ।
আমি আরো কিছুক্ষন মাইদুটো আয়েশ করে টিপে তারপর পেটে হাত বুলিয়ে সায়ার দড়িটা খুলে দিলাম ।

এবার আমি মায়ের পায়ের ফাঁকে বসে সায়াটা নীচে টানতেই মা মিচকি হেঁসে পোঁদটা তুলে দিল।
বুঝলাম মা আমার কাছে চোদন খেতে তৈরি হয়েই এসেছে।

আমি সায়াটা খুলে মাকে পুরো ল্যাংটো করে নিজে ও লুঙ্গি খুলে ল্যাংটো হয়ে গেলাম।

আমি এবার মায়ের বুকে উঠে মায়ের মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দিলাম । মা ও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি আবার মাইদুটো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো  চুষে কামড়ে খেয়ে একাকার করে দিলাম।

মা -------এই অসভ্য আমাকে উদোম ল্যাংটো করে এটা তোর মালিশ হচ্ছে ??

আমি ---------না মা তোমাকে আদর করছি কেনো তোমার ভালো লাগছে না ?

মা ---------- ভালো লাগবে না কেনো এরকম করলে সবারই ভালো লাগবে।

আমি --------- আমি শুধু তোমাকেই আদর করতে চাই মা।

মা ----------কর সোনা যত খুশি আদর কর।

আমি কিছুক্ষন মায়ের বুকে শুয়ে মাইদুটো আয়েশ করে টিপে চুষে সারা মুখে চুমু খেয়ে গুদে একটা হাত নিয়ে দিতে বুঝলাম গুদে রস জবজব করছে।

আমি ------- মা তোমার নীচে রসে যে ভেসে যাচ্ছে ।

মা হেসে -------- তুই যা শুরু করেছিস তাতে সবার মেয়েরই রসে ভেসে যাবে ।

আমি এবার মায়ের হাতে বাঁড়াটা ধরিয়ে দিয়ে বললাম
আমি -------- মা সাইজ ঠিক আছে তো ???

মা ---------- ধ্যাত অসভ্য ! জানি না যা ।

আমি --------- ওমা বলো না সাইজ ঠিক আছে ??

মা হেসে ---------হুমমম সাইজ মানে বাব্বা খুব বড়ো আর মোটা তোর বাড়াটা।

আমি ------- মোটাতেই তো বেশি আরাম।

মা মুখ বেঁকিয়ে -------- উমমম আরাম না ছাই! আমার তখন গুদে ঢুকতে দম বেরিয়ে গেছে ।
মনে হচ্ছিল গুদটা ফেটে মরেই যাবো।

আমি হেসে -------- মা প্রথম থেকেই ফাটা জিনিসকে আমি আবার ফাটাবো কি করে ????

মা আমার গালে আলতো চড় মেরে --------- ইশশ শয়তানি হচ্ছে ?????? অসভ্য ছেলে ।

আমি --------- মা বাবার থেকে আমারটা বড়ো ????

মা ---------- হুমমম তোরটা অনেক বড়ো আর মোটা । তোর বাবারটা বেশি বড়ো না।

আমি এবার মাই টিপে চুষে বুকে চুমু খেতে খেতে মায়ের পেটে নেমে তলপেটে , নাভিতে মুখ ঘষতে লাগলাম । তারপর নাভিতে জিভ দিয়ে চেটে দিতেই মা একটু কেঁপে উঠল । আমি পেটে হাত বুলিয়ে মায়ের পেটটা টিপে দিতে দিতে চুমু খেতে লাগলাম । মা আহহহ উমমম করে গুঁঙিয়ে উঠলো ।
এরপর আমি মায়ের পায়ের কাছে বসে দুপা ফাঁক করে গুদটা দেখার জন্য বসলাম ।আজ সন্ধ্যাবেলা অন্ধকারে চোদার সময় মায়ের গুদ দেখতে পাইনি।

তারপর আমি গুদের কাছে মুখটা নিয়ে গেলাম উফফফ কেমন একটা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি । গন্ধটা বেশ ঝাঁঝালো ।
আমি এই প্রথম চোখের সামনে কোনো মহিলার গুদ দেখছি । গুদটা দেখলাম একটু কালছে আর সামন্য ঠোঁটটা ফাঁক হয়ে আছে । চেরাটা বেশ লম্বা নিচে একটা ফুটো বুঝলাম এখান দিয়েই বাড়া ঢোকে। ফুটো দিয়ে একটু চটচটে রস বেরোচ্ছে ।
ফুটোর ভিতরটা একটু লালচে ,আর অল্প চুল আছে ।গুদের পাঁপড়িগুলো বেশ মোটা আর বাইরে বেরিয়ে আছে ।গুদের ফুটোটা একটু বড়ো ।

আমি এবার দুটো আঙুল দিয়ে চেরাটা ফাঁক করে দেখলাম ভিতরটা লাল আর থরে থরে মাংস দিয়ে সাজানো। আমি এবার গুদে আঙলী করতে শুরু লাগলাম । মা আহহহ উমমম করে  শিৎকার দিতে লাগল ।
গুদের ভিতরে আমার আঙ্গুলটা বেশ গরম লাগছে ।কয়েক মিনিট আঙলী করার পর গুদে আরো রস আসতে লাগলো । বুঝলাম মা গরম হয়ে গেছে আর দেরি করা যাবে না।

এদিকে আমার বাড়াটা ঠাটিয়ে খুব টনটন করছে তাই আমি উঠে মায়ের বুকে শুয়ে মাকে চুমু খেতে খেতে আস্তে করে বললাম

আমি ------ মা বাঁড়াটা খুব টনটন করছে তোমার গুদে সেট করে দাও আর পারছিনা এবার ঢোকাই।

মা হেসে পা ফাঁক করে আমার বাঁড়াটাকে হাতে ধরে গুদের চেরাতে একটু ঘষে সেট করে বললো নে এবার ঢোকা।

আমি ------- আমি কোমর নামিয়ে একটা ঠাপেই পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম। আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেল।
মা অকককক করে উঠে চোখ বন্ধ করে আমার পিঠটা জোরে খামচে ধরলো ।
মায়ের গুদের ভেতরের পাঁপড়িগুলো সরিয়ে আমার পুরো বাড়াটা হরহর করে ঢুকে গেল।
মায়ের গুদের ভেতরে অসম্ভব গরম ।আমার বাড়াটা সেই গরম ভাপে আরো যেন শক্ত হয়ে গেল। উফফ পুরো মাখনের মতো নরম গুদ ।

দেখলাম মা দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে চোখ বন্ধ করে শুয়ে আছে ।

পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে আস্তে আস্তে কোমর দুলিয়ে চোদা শুরু করলাম ।মা ও আমাকে জাপটে ধরে তলঠাপ দিতে লাগল ।মায়ের গুদে রস জবজব করছে তাই বাড়াটা ঢোকাতে অসুবিধা হলো না।

আমি এবার ঠাপের গতি বাড়িয়ে দিতেই মা আমার কোমরটা চেপে ধরে বলল

মা -------- এই বাবু এক্ষুনি অতো জোরে জোরে ঠাপ দিস না তাহলে বেশিক্ষন মাল ধরে রাখতে পারবি না ।আস্তে আস্তে কর দেখবি অনেকক্ষন মাল ধরে রেখে আরাম করে করতে পারবি।

আমি মায়ের কথা শুনে ঠাপের গতি কমিয়ে আস্তে আস্তে আয়েশ করে চুদতে লাগলাম।
মা চোখ বন্ধ করে উমমম আহহহ বলে শীত্কার  করছে ।

মা --------এই বাবু আমার মাইগুলো টেপ আর বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপা খুব আরাম লাগছে।

আমি এবার মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা পুরে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । দুটো মাইয়ের বোঁটা বদলে বদলে একটা একটা করে চুষতে চুষতে আরাম করে ঠাপাতে লাগলাম ।

এইভাবে পাঁচ মিনিট একটানা চোদার পরেই মা আমার পিঠ খামচে ধরে জোরে আহহহহহহ করে শিত্কার দিয়ে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।

আমি বুঝতে পারছি মায়ের গুদের ফুটোটা এই সময়ে খপখপ করে খাবি খাচ্ছে আর আমার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।

আমি ঠাপ মেরে ফচাককককক ফচচচচচচচ ফচচচচচচচচ করে বাঁড়াটা গুদের ভেতর ঠেসে ধরে চুদছি । সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে । একটা সুন্দর ঝাঁঝালো সোঁদা সোঁদা গন্ধে সারা ঘর ভরে গেল।

আমি ঠাপাতে ঠাপাতে মায়ের মুখে তৃপ্তির হাসি দেখে খুশি হলাম ।
মা --------- এই বাবু এতো ভালো চোদা কোথায় শিখেছিস রে তুই আগে কাউকে চুদেছিস নাকি ???????

আমি -------- না মা আমি ফোনে অনেক চটি গল্প পড়ে এগুলো জেনেছি।

মা ---------- হুমমম বাহহহহ ভালোই শিখেছিস দেখছি, নে এবার তুই জোরে জোরে কর।

আমি কোমর দুলিয়ে দুলিয়ে গুদের ভেতর ঘপাত ঘপাত করে বাড়াটা ঠেসে ধরে চুদতে শুরু করলাম । মা ও তলঠাপ দিতে দিতে পুরে বাড়াটা গুদে ঢুকিয়ে চোদা খেতে লাগলো ।

মা মাঝে মাঝেই আমার বাড়াটা গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে এতে আমি প্রচণ্ড সুখ পাচ্ছি যা ভাষাতে বলে বোঝাতে পারব না ।

মা ------- এই বাবু তুই হ্যান্ডেল মারিস ??????

আমি -------- হুমমম মারি কেনো মা ?????

মা --------এই এখন থেকে আর একদম হ্যান্ডেল মারবি না ! আমাকে বলবি কেমন ?? হ্যান্ডেল মারা ভালো নয় এতে শরীরে নানা রোগ এসে যায়।

আমি  ------- ঠিক আছে মা আর করবো না।

মা --------- নে বাবু জোরে জোরে ঠাপ মার আমার আবার হবে মনে হচ্ছে ।

আমি জোরে জোরে ঠাপ মারতে লাগলাম । মা আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ ওহহহহ বলেই আবার গুদের জল খসিয়ে দিলো । গুদে রস ভরে হরহর করছে আমার বাড়াটা পুরো ভিজিয়ে দিয়েছে। ঘরে শুধু পচ পচ পচাত পচাত করে আওয়াজ আরো বেশি হচ্ছে ।
গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর হরহর করে রস বেরোচ্ছে ।

এইভাবে আমি একটানা দশ মিনিটের বেশি ঠাপাতে ঠাপাতে আমার তলপেট ভারী হয়ে ধকধক করছে আর বিচিটা ও টনটন করছে বুঝলাম এবার বীর্যপাত হবে

আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে ঠাপাতে  মায়ের মুখে ঠোঁটে চুমু থেতে খেতে বললাম

আমি --------- মা আমার বেরোবে তুমি কি বীর্যটা খাবে নাকি ???????

মা মুখ বেঁকিয়ে ------- এমা ছিঃ আমি কোনোদিন বীর্য খাইনি খেলে বমি হয়ে যাবে তুই আমার গুদের ভেতরেই মাল ফেলে দে এখন কোনো অসুবিধা নেই ।

আমি ঠাপাতে ঠাপাতে হেসে বললাম -------- মা একবার খেয়ে টেস্ট করে দেখতে পারতে খেতে কেমন লাগে।
মা একটু রেগে গিয়ে -------- এই শয়তানি হচ্ছে এবার তোকে কিন্তু মারবো বলে দিলাম ! আর বেশি কথা না বলে মালটা ভেতরে ফেলে দে ।

আমি আর পারলাম না গদাম গদাম করে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে ফ্যাদা মায়ের একদম বাচ্ছাদানিতে ফেলে মায়ের বুকে নেতিয়ে পরলাম ।

মা ------- হুমমম আহহহ উফফফ দে দে পুরোটা ঠেসে ধরে মালটা ফেল উফফ কতোদিন পর গুদের ভেতরে গরম গরম মাল পরছে রে আহহ তুই কতো ফেলছিস সোনা আহহহ উমমম কি আরাম বলেই মা পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে জল খসিয়ে নেতিয়ে পড়লো ।

আমি ক্লান্ত হয়ে মায়ের বুকে শুয়ে হাঁফাতে লাগলাম । মা ও চোখ বন্ধ করে শুয়ে হাঁফাতে লাগল ।

কিছুক্ষন পর আমি মায়ের বুক থেকে উঠে পাশে শুয়ে পরলাম। মা উঠে বসে পাশে থেকে সায়াটা নিয়ে আমার বাড়াটা মুছে দিয়ে নিজের গুদটা ভালো করে মুছে নিলো।

তারপর মা ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল। আমি ও উঠে বাথরুমে গেলাম। দেখলাম মা বসে ছরছর করে পেচ্ছাপ করছে ।
আমি ও পেচ্ছাপ করে বাঁড়াটা ধুয়ে নিলাম।

মা পেচ্ছাপ করে গুদে আঙুল ঢুকিয়ে একটু নেড়ে চেড়ে বীর্যটা বের করে তারপর জল দিয়ে গুদটা রগরে ধুয়ে উঠতেই আমি মাকে কোলে তুলে নিয়ে আমার ঘরে এলাম।

মা ---------- এই বাবু এবার ছাড় সোনা আমি ঘরে গিয়ে শুই আর তুই ও ঘুমিয়ে পর।

আমি -------- আজ থেকে তুমি আমার ঘরে শোবে।

মা -------- এই না না আমি তোর কাছে শোবো না। তোর কাছে শুলেই তুই দুষ্টুমি করবি।

আমি মাকে ঘরে এনে বিছানাতে শুইয়ে মায়ের পাশে শুয়ে পরলাম। মা আমার বুকে মাথা রেখে শুয়ে বুকে হাত বুলিয়ে দিতে লাগলো ।

আমি -------- মা কেমন লাগলো ???

মা ----------- খুব ভালো লেগেছে অনেক দিন পর এতো আরাম পেলাম ।

আমি -------- আমি ঠিকঠাক করতে পেরেছি তো নাকি ???????

মা --------- হুমমম তুই খুব ভালোই করেছিস আমার সত্যিই খুব ভালো লেগেছে ।

আমি ------- বাবার থেকে ও আমি ভালো করেছি মা ????

মা --------- হ্যারে তোর বাবার থেকে ও তুই অনেক ভালো করছিস। তোর বাবা বেশিক্ষন মাল ধরে রাখতে পারে না। কিছুক্ষন ঠাপিয়েই হরহর করে মাল ফেলে দেয়।

আমি --------- আমি এবার থেকে তোমাকে রোজ এইভাবে আরাম দেবো।

মা --------- ঠিক আছে সোনা আমিও তোর থেকে এই সুখ প্রতিদিন পেতে চাই। তুই আরাম পেয়েছিস তো সোনা ???????

আমি ---------তোমাকে করে সত্যিই খুব আরাম পেয়েছি মা।

মা ---------- আচ্ছা একটা সত্যি কথা বলবি ????

আমি --------কি বলো মা ????

মা -------- আমার সঙ্গে হঠাত এইসব করার তোর ইচ্ছা হলো কেনো রে ??????

আমি ---------- না মানে তোমাকে আমার খুব খুব ভালো লাগে মা। আর তাছাড়া আমি ফোনে অনেক মা ছেলে চোদাচুদি গল্প পরেছি তাই তোমাকে চোদার খুব ইচ্ছা হলো।

মা হেসে-----------ও আচ্ছা বুঝলাম । তা ওই গল্পগুলো কি সত্যি ???????

আমি ---------- জানিনা মা তবে সত্যি না হলে কি এগুলো কেউ লেখে ???????

মা -----------কি জানি বাপু মা ছেলেতে এসব করে বলে আমার তো মনে হয় না।

আমি -------- না মা আমি জানি এখনকার দিনে এসব করা কোনো ব্যাপার নয় । আর তাছাড়া  মানুষ একটু সুখের জন্য সব কিছু করতে পারে।

মা মুখ বেঁকিয়ে -------- হুমমম সুখ করতে গিয়ে তারপর লোকে জানতে পারলে কি হবে ভেবে দেখেছিস।

আমি --------- কে জানবে মা আমরা কি বাইরের কাউকে এসব কথা বলতে যাবো । তুমি শুধু শুধু এসব ভাবছো।

মা ---------- আমি জানি না বাপু আমার কিন্তু এটা একদম ঠিক করছি বলে মনে হচ্ছে না। আর তোর সঙ্গে এসব করে তোর বাবাকে ও তো আমি ঠকাচ্ছি বল।

আমি মাকে আদর করতে করতে বললাম ------- মা যে মানুষটা তোমাকে একটা দিন ও ঠিক মতো সুখ দিতে পারেনি তুমি তাকে ঠকানোর কথা বলছো ?????

মা ----------- তবুও সে আমার স্বামী আর তোর বাবা হয় তাই কেমন যেনো লাগছে।

আমি --------- মা তুমি তো বাইরের কারো সঙ্গে এসব করছো না নিজের ছেলের সঙ্গে করছো তাই একদম এইসব নিয়ে ভেবো না বুঝলে ????

মা এবার হেসে আলতো করে আমার গালে চড় মেরে বললো ----------- তুই খুব শয়তান হয়েছিস নিজের মাকে করতে একটু ও লজ্জা করলো না তোর ??????

আমি হেসে মাই টিপতে টিপতে বললাম --------- আচ্ছা মা লজ্জা করলে এই চরম সুখটা তোমার থেকে পেতাম বলো ??????

মা মিচকি হেসে বলল -------- ধ্যাত অসভ্য তোর সঙ্গে আমি কথাতে পারবো না বাপু আচ্ছা অনেক রাত হয়ে গেছে এবার ঘুমিয়ে পর কাল সকালেই জমিতে যেতে হবে ।

আমি -------- আচ্ছা মা বলে এরপর আমি আর মা ল্যাংটো হয়েই জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পরলাম।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#6
সকালে উঠে দেখি মা পাশে নেই । আমি ল্যাংটো হয়েই শুয়ে আছি। আমি উঠে প্যান্ট পড়ে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম।
মা ------ বাবু তাড়াতাড়ি চা আর টিফিন খেয়ে নে তারপরে দুজনে জমিতে যাবো।

আমি তাড়াতাড়ি চা আর টিফিন খেয়ে উঠে মাকে বললাম চলো মা হয়ে গেছে।

এরপর মা আর আমি গোয়াল ঘর থেকে গরু দুটোকে বের করে গাছে বেঁধে দিলাম। তারপর মা গরুটাকে খেতে দিল ।

আমি -------- মা হয়েছে এবার চলো।

মা --------- হুমমম এবার চল অনেক বেলা হয়ে যাচ্ছে ।

এরপর আমি আর মা ঘরে এসে জমিতে যাবো বলে রেডি হচ্ছি এমন সময়ে দরজাতে ঠক ঠক করে আওয়াজ হতে দরজা খুলে দেখি আমার মাসি এসেছে । দেখলাম মাসি একাই এসেছে।
মাসিকে অনেক দিন পর দেখে আমি খুব খুশি হলাম।অনেকদিন পর আমাদের বাড়িতে মাসি আসতে মা ও খুব খুশি হল । আমি মাসিকে ঘরে আসতে বললাম।

মাসি ঘরে ঢুকে আমাকে দেখে হেসে বলল
মাসি -------- বাবু তুই কেমন আছিস? এই তুই কতো বড়ো হয়ে গেছিস রে বলেই আমাকে বুকে জড়িয়ে ধরল।
আমার বুকে মাসির নরম মাইয়ের ছোঁয়া পেলাম ।
আমি ---------- ভালো আছি মাসি তুমি কেমন আছো ???????

মাসি ---------এই ভালোই আছি । বাড়িতে ভালো লাগছিলো না আর (আমাদের অফিসের কাজের ও এখন বেশি চাপ নেই) তাই তোদের বাড়িতে চলে এলাম বলেই আমাকে ছেড়ে দিলো ।
মা হেসে----------হুমমম ভালো করেছিস চলে এসেছিস তা এখানে কদিন থাকবি তো নাকি ???????

মাসি --------হুমম ভাবছি কটাদিন এখানে থেকেই যাবো।

মা --------- তুই যা কাপড় ছেড়ে হাত মুখ ধুয়ে আয় আমি চা করছি।
মাসি আচ্ছা বলে মায়ের ঘরে চলে গেল। আমি বসে রইলাম ।
একটু পর মাসি একটা অন্য শাড়ি পরে কলতলাতে গিয়ে মুখ হাত পা ধুয়ে চলে এলো।
মাসিকে দেখতে বেশ সুন্দর লাগছে।

মাসি আসতেই মা চা করে নিয়ে এলো
তারপর আমি, মা আর মাসি চা খেতে খেতে  বসে কিছুক্ষণ গল্প করলাম ।

তারপর মা বলল ------- বাবু আজ আমি এখন আর যাবো না তোর মাসি এতোদিন পর এলো আমি একটু তোর মাসির সঙ্গে গল্প করি তুই যা আমি একটু পরে বেলাতে যাবো ।

আমি ------ ঠিক আছে মা বলে একা জমিতে চলে গেলাম। বাড়িতে মা ও মাসি থাকল।

{ এখানে বলে রাখি মাসির নাম মিঠু বয়স এখন ৪৪ বছর মানে মায়ের থেকে বয়েসে দুবছরের বড়ো। মাসিরা ও একটা গ্রামে থাকে। মা আর মাসি নিজেদের সঙ্গে তুই বলেই কথা বলে।

মাসির একটা ছেলে বয়স ২৪ আর একটা মেয়ে বয়স ২৩ । মেসো মারা গেছে চার বছর আগে । মেসো ভালো জায়গাতে চাকরি করতো তাই মেসোর পোষ্টে মাসি ঐ চাকরিটা পেয়ে এখন করছে। মাসির মেয়ের এই কয়েকবছর আগেই বিয়ে হয়ে গেছে আর মাসির ছেলে ও চাকরি করছে। মাসিদের আর্থিক অবস্হা ভালোই ।

যাইহোক মাসির শরীরটা ঠিক আমার মায়ের মতোই।  গায়ের রঙ একটু ফর্সা । মাইগুলো কিন্তু মায়ের থেকে একটু ছোটো তবে বেশ খাড়া  আছে ।মাসির গতরটাও একদম খাসা । তবে মায়ের থেকে একটু বেঁটে। শরীরে যে এই বয়েসে ও ভরপুর যৌবন আছে তা মাসিকে দেখলেই বোঝা যায় । ফর্সা পেট , গভীর নাভী আর পেটে চর্বির ভাঁজ আছে । বেশ ভারী পাছা আর হাঁটার সময় পাছাটা ছলাক ছলাক করে দোলে ।}

যাইহোক আমি একাই জমিতে কাজ করছি।
মা বেলা ১২ টা নাগাদ জমিতে এলো। এরপর আমরা প্রায় ২ টো পর্যন্ত কাজ করলাম।

মা --------- বলল এখন বাড়ি চল বেশ গরম লাগছে খেয়ে দেয়ে বিশ্রাম করে আবার বিকেলে আসব।

আমি -------- ঠিক আছে মা বলেই হাত মুখ ধুয়ে নিলাম এরপর আমি ও মা বাড়িতে রওয়ানা দিলাম।

হঠাত মনে পরল বাড়িতে তো মাসি আছে তাই চোদা যাবে না সেইজন্য এই ফাঁকা জমিতে মাকে এখন একবার চোদার ইচ্ছা হলো ।

আগের দিন সন্ধ্যাবেলা যেখানে শুয়ে মায়ের সাথে চোদাচুদি করেছি সেখানে গিয়ে দাঁড়িয়ে পরলাম।।
মা------------ বলল কি হলো দাঁড়ালি কেনো চল ?

আমি হেসে মায়ের হাত ধরে পাশের ভোলাদের জমির ভিতরে নিয়ে গেলাম আর নীচে গামছা পাতলাম। তারপর মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম ।
মা বুঝতে পেরে একটু লজ্জা পেয়ে বলল

মা ---------- এই বাবু দিনের বেলা এসব হয় নাকি! না না এমন করিস না তাছাড়া এখানে কেউ দেখে ফেলবে।

আমি--------- বললাম বাড়িতে তো মাসি আছে কি করে করব ? তাই এখন একবার চুদে তারপর বাড়ি যাবো।

মা -------- দিনের বেলা ভয় করছে বাবু কেউ দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে তুই বরং সন্ধ্যাবেলা করিস।

আমি---------- বললাম তো এখানে কেউ নেই , এখন কেউ আসবে না মা তুমি আসো তো।।

আমি প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম।তারপর মায়ের কাপড়টা খুলতে যেতেই মা বাধা দিয়ে বলল
মা ---------- না বাবু আমাকে পুরো ল্যাংটো করিস না কেউ এসে গেলে বিপদ হয়ে যাবে। তুই কোমরের উপরে কাপড়টা তুলে যা করার করে নে।

আমি কোনো কথা না শুনে বললাম
আমি ---------- মা ল্যাংটো না করে চুদে মজা নেই তুমি চিন্তা করো না এই ভরদুপুর বেলা এখানে কেউ আসবে না বলে মায়ের শাড়ি , সায়া , ব্লাউজ খুলে পুরো ল্যাংটো করে দিলাম ।

আমি এবার পা টান করে বসলাম।তারপর  মাকে কোলের উপর বসিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে আদর করতে লাগলাম।

মাই পাছা টিপে ডলে মাকে পুরো গরম করলাম। মায়ের মাই দুটো ধরে দলাই মলাই করে টিপে চুষে দিতে লাগলাম, উফফ কি বড় বড় মাই ।

বয়েসের কারনে একটু ঝুলে গেছে ঠিকি কিন্তু বেশ সুন্দর লাগছে। আমি বোঁটাগুলো মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে আলতো করে কামড়ে দিতে লাগলাম ।

মা -------এই বাবু আর দেরি করিস না যা করার তাড়াতাড়ি কর আমার খুব ভয় লাগছে ।

আমি এবার মাকে গামছার উপর শুইয়ে দিতেই মা দু পা ফাঁক করে দিলো । আমি পজিশন নিয়ে বসে মায়ের গুদের ফুটোতে বাড়াটা একটু ঘষে এক ঠাপেই পরপর করে গুদে ঢুকিয়ে দিয়ে মায়ের বুকে শুয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে শুরু করলাম । গুদে রস কাটছে তাই ঠাপাতে সুবিধা হচ্ছে ।
মা ------- চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ উমমম করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।

আমি --------কোমর তুলে তুলে ঠাপ মারছি আর গুদ থেকে পচ্ পচ্ পচ্ পচ্ করে আওয়াজ হচ্ছে ।
মা--------- শুধু বলছে বাবু আমার খুব ভয় করছে এখন কেউ যদি এসে আমাদের এই অবস্থায় দেখে! কি যে হবে মরা ছাড়া গতি থাকবে না। বাবু আমার কথা শোন এখন তুই বাড়ি চল বিকেলে আমি আর তুই জমিতে আসবো তখন তুই যত খুশি করিস।
আমি কোনো কথা না শুনে কোমর তুলে তুলে ঠাপ মারছি।

পাঁচ মিনিট ঠাপানোর পর মা গুদের জল খসিয়ে দিলো । আমি ঠাপিয়েই যাচ্ছি তারপর হঠাৎই বাইরে দূরে একজনের গলাতে গান করার আওয়াজ শুনতে পেলাম। আমার মনে হল ভোলাদের জমির কাজের লোকটা আসছে।

আমি ঠাপানো বন্ধ করে চুপ করে মায়ের বুকে ঐভাবেই শুয়ে রইলাম।
মা আমার বুকে ঠেলা মেরে বললো

মা ------- এই বাবু সর তাড়াতাড়ি ওঠ মনে হয় কেউ এদিকে আসছে ! এই অবস্থায় আমাদের দেখলে সর্বনাশ হয়ে যাবে ।

আমি ইচ্ছা না থাকলে ও উঠে আস্তে করে বাড়াটা গুদ থেকে টেনে বের করে নিলাম।
মা উঠে তাড়াতাড়ি করে ব্লাউস সায়া আর কাপড়টা পড়ে নিল। আমি ও প্যান্ট পড়ে নিলাম।

মা -------চুল ঠিক করতে করতে বললো বাবু তুই আগে বেরিয়ে যা আমি একটু পর আসছি ।

আমি আচ্ছা বলে গামছা নিয়ে আলের উপর এলাম। ওই লোকটা আসলো বুঝলাম এখন ও ভোলাদের জমিতে কাজ করবে।

মা একটু পরে ভিতর থেকে বেরিয়ে এল।

এরপর আমি আর মা বাড়ির দিকে রওনা দিলাম ।বাড়িতে আসতে আসতে রাস্তাতে মা আমাকে বলল
মা --------- দেখলি তো তোকে আমি এইজন্যই এখন করতে বারন করেছিলাম। তুই তো আমার কথাই শুনলি না ! ল্যাংটো করে চুদতে শুরু করে দিলি ! আর একটু হলেই দুজনে ধরা পরে যেতাম।

আমি -------- না মা আসলে আমি বুঝতে পারিনি যে ওই কাকা এখন চলে আসবে ! যাক গে বাদ দাও ও কিছু বুঝতে পারেনি।।

মা --------- শোন বাবু এবার থেকে যা করার কিন্তু খুব সাবধানে করতে হবে মনে থাকে যেনো।

আমি -------- ঠিক আছে মা তাই হবে।

মা --------- একটু দাঁড়া খুব জোর পেচ্ছাপ পেয়েছে করে নিই।।

আমি -------- ঠিক আছে যাও করে নাও।

মা জমির একটু কোনে একটা ঝোপের আড়ালে গিয়ে কাপড়টা তুলে বসে সি সি করে পেচ্ছাপ করতে লাগলো ।
আমার বাড়াটা মাল না ফেলে এখনো ঠাটিয়ে টনটন করছে ।
এরপর মা উঠে আমার কাছে এসে বললো হয়ে গেছে এবার চল।

তারপর আমরা দুজনে বাড়ি গেলাম। আমি মাকে চুদলাম ঠিকই কিন্তু বাড়ার মাল না ফেলে শরীর সেই গরমই থেকে গেল। বাড়িতে মাসি আছে তাই দুপুরে আর মাকে চোদা হলো না।

বাড়িতে আমরা খেয়ে দেয়ে শুয়ে বিশ্রাম করে ৪টে নাগাদ জমিতে এলাম। ভোলাদের জমির সেই লোকটা তখনও কাজ করছে। আমরা দুজনে কাজে লেগে গেলাম। সন্ধ্যে হতে লোকটা চলে গেল। আমি আর মা হাত পা ধুয়ে নিলাম।

মা--------- কিরে বাড়ি যাবি না ??? তোর মাসি তো বাড়িতে একা আছে চল যাই।

আমি-----------হ্যা যাবো দাঁড়াও।

মা -------- কেনো রে ?????

আমি-------- এখন একবার চুদবো তারপর যাবো তখন তো পুরো চোদাই হলো না । মাল না ফেলে  বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।

মা--------- আমি জানি সোনা তোর কষ্ট হচ্ছে কিন্তু আমার খুব ভয় লাগছে ঐ লোকটা যদি আবার চলে আসে তখন কি হবে ????

আমি--------- ও আর আসবেনা বাড়ি চলে গেছে চলো আমাদের জায়গাই যাই বলে মায়ের হাত ধরে নিয়ে গেলাম।

মা--------- বলল উফফফফ কাল যে টাইম আজও সেই টাইম।

আমি---------হুমমম একদম ঠিক টাইম, দেখি বলে মায়ের শাড়ি ও সায়টা খুলে নীচে পেতে দিলাম। মা নিজেই ব্লাউজটা খুলে দিলো ।

আমার প্যান্টও খুলে ফেললাম। এখন আমরা দুজনেই পুরো ল্যাংটো । আমি দাঁড়িয়ে মাকে বুকের সাথে জড়িয়ে ধরলাম। মা ও আমাকে  জড়িয়ে ধরল। আমি মায়ের সারা শরীর চুমুতে  ভরে দিলাম। মা ও আমাকে চুমু দিতে লাগলো। আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপে চুষে দিলাম। মায়ের কালো কিসমিসের মতো বোঁটা চুষতে লাগলাম ।মাঝে মাঝে বোঁটাতে আলতো করে কামড়ে দিতে লাগলাম এতে মা কাম পাগল হয়ে উঠল সাথে আমিও। মা আমাকে খুব জোরে জড়িয়ে ধরল আর বাড়াটা হাতে নিয়ে টিপে টিপে দিয়ে তারপর বিচিতে হাত বুলিয়ে দিতে লাগলো ।

আমিও মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম। মাইয়ের বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে লাগলাম । মায়ের গুদে একটা হাত দিয়ে বুঝলাম গুদে খুব রস কাটছে।

আমি  ------- মা খুব রস বেরোচ্ছে তো ।
মা আমার কানের কাছে মুখ নিয়ে বলল

মা -------- নে এবার শুরু কর !তুই যা করছিস আমি আর থাকতে পারছি না ।

আমি--------- এই তো করবো মা আমার সোনা মা তোমাকেই করব। বলে নিচে বসে পড়লাম দুই পা টান করে ও মায়ের হাত ধরে দু দিকে দু পা দিয়ে আমার কোলের উপর বসালাম।
আমি  বললাম-------- মা আজ তোমাকে কোলে বসিয়ে চুদব।

মা---------- যাহহহ এভাবে হয় নাকি ?

আমি------------ হবে দেখো না একবার।

মা -------- জানিনা বাপু এভাবে তোর বাবা কোনদিন করেনি।

আমি---------- বাঁড়াটা ধরে মায়ের গুদের ফুটোতে সেট করে মায়ের পাছা চেপে ধরলাম আর সঙ্গে সঙ্গে পুচ করে বাঁড়া মায়ের গুদে ঢুকে গেল আর মা আমাকে জড়িয়ে ধরল।

আমি-------- বললাম মা পুরোটা ঢুকেছে ????

মা----------- হ্যাঁ সবটা ঢুকেছে ।

আমি---------- কি এইভাবে করা যায় তো নাকি ??

মা-------- হেসে আমাকে একটা গালে চুমু দিয়ে হুমম বলে আস্তে আস্তে কোমর নাড়াতে লাগলো।

আমি--------- নাও এবার ছেলেকে ভালো করে চোদো দেখি বলে মায়ের মাই দুটো চেপে ধরলাম।

মা--------- আমার কোলের উপর পাছা তুলে তুলে ওঠ বস করে যাচ্ছে আর থপ থপ করে আওয়াজ হচ্ছে।

আমি--------আচ্ছা মা বাবা তোমাকে কতোক্ষন করে ??????

মা--------- ঠাপ দিতে দিতে বলল তোর বাবার ধোনটা অনেক ছোট, আর এত শক্ত হয় না আর  তোর বাবা দু-তিন মিনিটের বেশী করতেই পারেনা, হরহর করে মাল পড়ে যায় । তোর বাবা করলে এতক্ষনে মাল ফেলে নেতিয়ে যেত।

আমি--------- বলো কি মা আচ্ছা তোমার সুখ হয় ?????

মা-----------দূর একদম না ওইটুকু করলে কি সুখ হয় নাকি ??????

আমি---------- আচ্ছা আমারটায় আরাম হচ্ছে তোমার ?????

মা----------হুমমম খুব আরাম হচ্ছে সোনা মনে হচ্ছে ভেতরে কোন একটা শক্ত কিছু ঢুকে আছে খুব শক্ত মোটা পাইপের মত! আর তোরটা কিন্তু আমার নাভি পর্যন্ত ঢুকে যাচ্ছে ।

আমি----------- আমার কোল চোদা খেতে তোমার ভালো লাগছে বলে দিলাম কোমর ধরে হ্যাচকা টান।

মা---------- হ্যাঁ রে খুউব ভালো লাগছে এই ভাবে প্রথমবার তোর সঙ্গে করছি।

আমি--------- মা জোরে জোরে কোমর দোলাও আরো ভালো লাগবে। আমার বাঁড়া আরও ভেতর বাহির করো।

মা--------- এবার কোমর তুলে ঠাপাতে ঠাপাতে বলল ওঃ কি আরাম লাগছে।

আমি--------- মায়ের গুদের কাছে আঙ্গুল নিয়ে বললাম মা আমি এখান দিয়ে বের হয়েছি তাইনা ????

মা---------- হুমমম  ঠিক তাই, আবার ওর ভেতরে ঢুকেও গেলি, তুই যখন ওখান থেকে বের হয়েছিস তখন পেয়েছিলাম যন্ত্রণা আর এখন দিচ্ছিস সুখ।

আমি---------- এই কথা শুনে জোরে জোরে মাকে চুদতে লাগলাম আর বললাম

আমি ------- ও আমার দেবী মা তুমি স্বর্গের দেবী রতি দেবী তুমি। আচ্ছা মা কেমন লাগছে আমার এই চোদন ???????

মা--------- তোর একি চোদন বাবা আমার শরীরের সব যন্ত্রনা সেরে যাচ্ছে। আমি এই চোদন সুযোগ পেলেই তোকে দিয়ে করাতে চাই ।

আমি--------- দেবো মা তোমাকে সুখ দেবো এভাবেই খুব সুখী করবো।

মা---------- ঠিক আছে বাবু আমাকে যেন ভুলে না যাস। এবারে একটু ভাল করে দে বাবা ঠাপা সোনা আমার।

আমি------- মা এবার চিত হও বুকে উঠে ঠাপাবো বলে মাকে সোজা চিত করে শুইয়ে দিলাম।
মা দুপা ফাঁক করে দিলো এবং আমি মায়ের বুকে উঠে গুদের ভেতর বাড়াটা ঢুকিয়ে আবার গদাম গদাম করে ঠাপ দিতে শুরু করলাম।

মা--------- দে সোনা জোরে জোরে দে ভালো করে দে থামবি না একদম আহহ কি আরাম ।

মা----------- ওঃ কি বড় রে তোরটা উফফ আমার তলপেটে গিয়ে লাগছে মনে হচ্ছে বাচ্ছাদানিতে ঢুকে যাবে।

আমি--------- দিচ্ছি মা দিচ্ছি এই নাও বলে পেল্লাই ঠাপ দিলাম, মা অকককক করে উঠল।

মা---------- বলল উহ কি জোরে দিলি আমার নাভি নড়ে উঠল, আরেকটু আস্তে দে সোনা আমার বাচ্ছাদানিতে ঢুকে যাবে যে। দে এবার ঘন ঘন দে আহহহহ কি আরাম ।

আমি------------ চোদার গতি আরো বাড়িয়ে দিলাম চুদেই চলছি মা ও সমানে তলঠাপ দিচ্ছে।

আমি এবার মায়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । মা চোখ বন্ধ করে সুখে গোঙাতে লাগলো ।

মা-------- উহ আঃ দে দে ভরে ভরে দে চেপে চেপে দে উঃ কি আরাম লাগছে। আমার সারা শরীর কাঁপছে সোনা দে দে দে আঃ দে আরও দে বেশি করে দে ওঃ আর থাকতে পারব না দে দে।

আমি---------মায়ের মাইয়ের বোঁটাতে কামড়
দিয়ে গদাম গদাম করে ঠাপ দিতে লাগলাম। জোরে জোরে ঘন ঘন ঠাপ দিতে লাগলাম ।
মা গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার করতে লাগল ।

মা--------- আর থাকতে পারবনা এবার আমার হবে সোনা উহ দে উহ উহ আঃ আঃ দে দে আওউ গেল গেল আমার হয়ে গেল রে এবার তুই ও আমার গুদে গরম গরম মাল ফেলে দে আহহ উফফ ওমাগো কি আরাম ।

আমি---------- এই নাও এই নাও দিচ্ছি মা দিচ্ছি মা গো আমার ও হবে মা ধরো আমাকে জোরে চেপে ধরো মা আঃ তোমার গুদ ফ্যাদা দিয়ে ভরে দিলাম মা ও মাগোওওও গেল গোওও ও মা কি আরাম বলে বাড়াটা ঠেসে ধরে ঝলকে ঝলকে এককাপ গরম ফ্যাদা মায়ের একদম বাচ্ছাদানিতে ঢেলে দিলাম।

মা পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিয়ে শিউরে উঠে আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ কি গরম ফেলছিস সোনা আহহহ কি আরাম পাচ্ছি বলে গুঙিয়ে উঠে গুদের জল খসিয়ে দিলো ।

মিনিট দুয়েক পর মা গায়ে ঠেলা দিয়ে আমাকে  উঠতে বলতে আমি মায়ের বুক থেকে উঠতে মা উঠে পাশে বসে ছরছর করে পেচ্ছাপ করতে লাগলো । দেখলাম গুদ দিয়ে সাদা ঘন মাল পেচ্ছাপের সঙ্গে টপে টপে পরছে । পেচ্ছাপ করা হয়ে যেতেই মা গুদে একটা আঙুল ঢুকিয়ে ভিতরে থাকা বীর্য টেনে টেনে বের করে তারপর সায়াটা দিয়ে গুদ মুছে দুজনে কাপড় পড়ে বাড়ির দিকে রওয়ানা দিলাম। এখন চারিদিকে ঘুটঘুটে অন্ধকার হয়ে গেছে ।

রাস্তায় যেতে যেতে কয়েকবার মায়ের মাই টিপে দিলাম।
মা ------- এই অসভ্য আমার দুধগুলো তো টিপে টিপে ব্যাথা করে দিলি তাও মন ভরেনি নাকি তোর ???

আমি -------- এই জিনিস দেখলেই শুধু টিপতে আর খেতে ইচ্ছে করে ।

মা --------- হুমমম অনেক টিপেছিস খেয়েছিস এবার বাড়ি চল।

আমি--------- মা আরাম পেয়েছ তো ????

মা-------- হুমমম  খুব আরাম পেয়েছি সোনা।  তুই খুব সুখ দিয়েছিস। আমার দেহের সব রস বের করে দিয়েছিস । আচ্ছা তুই আরাম পেয়েছিস তো ??????

আমি-------- খুব আরাম পেয়েছি মা । আচ্ছা মা আবার কখন হবে ?????

মা-------- দেখি কখন করা যায়।

আমি--------- বলো না মা কখন দেবে ???

মা-------- কাল আবার এই সময়।

আমি---------- না দিনে ও একবার হবে ।

মা--------- কি করে হবে এখানে লোক থাকে তাছাড়া বাড়িতে তোর মাসি আছে।

আমি--------- সকালে গোয়াল ঘর থেকে যখন গরু বের করবে তখন আমাকে ডাকবে আমি যাবো।
মা --------আচ্ছা  ঠিক আছে এখন বাড়ি চল।

বাড়িতে এসে হাত মুখ ধুয়ে টিভি দেখে মাসির  সঙ্গে গল্প করে রাতে খেয়ে দেয়ে ঘুমিয়ে পরলাম। রাতে মাসি মায়ের সঙ্গে শুয়ে আছে তাই আর চোদা হলো না।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#7
পরেরদিন কিন্তু সকালে আর মায়ের ডাক পেলাম না ঘুম ভাঙ্গল একটু বেলায়। দেখলাম মা রান্না করছে ।

আমি--------- এত বেলা হয়ে গেছে আগে ডাকতে পারলে না ??? মা আমাকে ডাকলে না কেন ????

মা---------- তুই ঘুমাচ্ছিলি তাই ডাকিনি যা হাত মুখ ধুয়ে আয় আমি চা করছি।

আমি গামছা নিয়ে বাথরুমে ঢুকতে যাবো এমন সময়ে কলতলাতে চোখ পরতেই আমি চমকে উঠলাম । দেখলাম মাসি চান করছে। আমি একটু সাইটে লুকিয়ে দরজার ফাঁক দিয়ে মাসির চান করা দেখতে লাগলাম।

মাসির গায়ে শুধু একটা সাদা সায়া ছাড়া আর কিছু নেই। সায়াটা বুকের কাছে বাঁধা । মাসির শরীরটা দেখে আমি অবাক হয়ে গেলাম ।
এই বয়েসে ও মাসির শরীরে উপছে পরা যৌবন দেখলে যেকোনো ছেলের বাড়া খাড়া হয়ে যাবে ।

মাসি গায়ে সাবান মাখছে তারপর সায়ার ভিতরে হাত গলিয়ে মাইতে সাবান মেখে হাত নীচে নামিয়ে সায়ার ভিতর দিয়েই গুদে ঘষতে লাগল। সাবান মাখার তালে তালে মাসির মাইগুলো দুলে উঠছে। তারপর মাসি বালতি করে গায়ে জল ঢালতেই জলের ফোর্সে সায়াটা ঝপ করে পেটের কাছে নেমে গেল। আমি একদৃষ্টিতে মাসির খোলা মাইগুলো দেখছি । উফফ কি বড় বড় মাই আর বেশি ঝুলে যায়নি। এই বয়েসে একটা দুবাচ্ছার মায়ের এতো সুন্দর মাই হতে পারে সেটা না দেখলে বিশ্বাস হবে না।

মাইগুলো দেখেই আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল । মাসি এদিক ওদিক তাকিয়ে তাড়াতাড়ি সায়াটা আবার বুকে তুলে বেঁধে নিলো। তারপর মাথাতে জল ঢেলে গামছা দিয়ে মাথা মুছতে মুছতে আমার মায়ের ঘরে দৌড়ে ঢুকে গেল।

আমি বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে নিলাম । তারপর বেরিয়ে এসে দালানে বসতেই মা চা নিয়ে এলো।
আমি চা খেতে শুরু করলাম। একটু পর মাসি বের হলো। মাসিকে দেখতে বেশ সুন্দর লাগছে ।

তারপর তিনজনে  চা খেতে খেতে গল্প করতে লাগলাম ।

মা বললো --------- বাবু তুই এখন জমিতে যা আমি বেলার দিকে যাবো।

আমি --------- ঠিক আছে মা বলেই আমি জমিতে চলে গেলাম ।

আমি কাজ করছি দুপুরের দিকে মা আসছে দেখলাম। কিন্তু তারপরেই দেখলাম মায়ের সঙ্গে মাসি ও আসছে।
মা ও মাসি দুজনে আসতেই আমি মাকে বললাম
আমি -------- একি মা মাসি এখানে ??????

মা----------হ্যারে তোর মাসি এখানে একটু ঘুরতে আসবে বললো তাই তোর মাসিকে নিয়ে এলাম।

মাসি ---------- দূর ঘরে বসে বসে ভালো লাগছে না তাই একটু চলে এলাম ।বাহহহ কি সুন্দর জায়গাটা।

আমি ---------ভালো করেছো মাসি এসেছো তুমি একটু ঘুরে দেখো।

মা --------- বাবু আমাদের খাওয়া হয়ে গেছে তুই খেয়ে নে ।

আমি --------  ঠিক আছে মা।

আমি খেতে বসলাম ।মা মাসিকে নিয়ে জমি দেখাতে লাগল। আমি মনে মনে ভাবলাম মাসি আছে তাই আজ আর মাকে এখন চোদা হবে না।

আমি একা বসে খেয়ে নিলাম । তারপর উঠে হাত মুখ ধুয়ে নিয়ে কাজ করতে শুরু করলাম।
আজ সকাল থেকেই বেশ মেঘলা করেছে মনে হচ্ছে ঝড় বৃষ্টি হতে পারে।

একটু পর মা মাসিকে নিয়ে এসে বললো
মা --------- এই বাবু আজ আর ভালো লাগছে না তুই কাজ করে তাড়াতাড়ি বাড়ি চলে আসিস আমি বিকালে আর আসবো না।

মাসি -------- হুমমম খুব মেঘলা করেছে দেখছি।

আমি -------- ঠিক আছে মা তোমরা যাও বলেই আমি কাজ করতে লাগলাম ।
মা আর মাসি বাসন নিয়ে চলে গেল।

আমি মনে মনে ভাবলাম আজ মনে হয় আর মাকে চোদা হবে না।

বিকেল বেলা আমি কাজ করে বাড়ি চলে এলাম। তারপর হাত মুখ ধুয়ে খেতে খেতে তিনজনে টিভি দেখতে লাগলাম ।

সন্ধ্যাবেলা হঠাত ঝড় উঠতে শুরু করলো ।
আমি আর মা উঠে তাড়াতাড়ি গরু গুলো গোয়াল ঘরে তুলে দিলাম। তারপরেই শুরু তুমুল  বৃষ্টি  । মা আর মাসি ঘরের জানালাগুলো বন্ধ করছে।

কিছুক্ষন পর মা বলল ------- এই বাবু গোয়াল ঘরটাতে মনে হয় জল ঢুকে ভেসে যাচ্ছে চল একবার গিয়ে দেখে আসি।

আমি --------- ঠিক আছে মা তাড়াতাড়ি চলো।

মা মাসিকে বললো --------মিঠু তুই একটু ঘরে থাক আমরা আসছি ।

মাসি ---------- ঠিক আছে সাবধানে যাস।

আমি একটা শুধু হাফপ্যান্ট পরে আছি । এরপর মা একটা ছাতা নিয়ে এসে আমাকে বলল বাবু চল যাই।

আমি আর মা ছাতা নিয়ে গোয়াল ঘরে গেলাম ।
যেতে যেতে দুজনে অনেকটা ভিজেই গেলাম।
সত্যিই গোয়াল ঘরে ঝাপটা লেগে জল ঢুকে একপাশটা জলে ভেসে যাচ্ছে ।

মা --------- বাবু তুই ওদিকের চালটা ঠিক কর দেখ হাওয়াতে সরে গেছে ওখান দিয়েই জল ঢুকছে আমি চটের বস্তাগুলো আর বেড়াটা ঠিক করছি।

এরপর মা একদিকে আর আমি অন্যদিকে ঠিক করতে শুরু করলাম।
আমি চালটা ঠিক করে দিলাম কিন্তু বেশ ভিজে গেলাম। মা ও বেড়াটা ঠিক করতে গিয়ে  কাপড়টা পুরো ভিজে গেল। মায়ের আঁচল মাটিতে পরে আছে আর মা দাঁড়িয়ে হাত উঁচু করে কাজ করছে।
ব্লাউজের উপর দিয়েই মাইগুলো দেখে আমার বাঁড়াটা খাঁড়া হয়ে লাফালাফি করতে লাগল।
বড় ল্যাম্পের আলোতে মাকে এই অবস্থায় দেখে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না ।

মায়ের কাছে এসে বললাম মা হয়ে গেছে ??
মা ------- হুমমম হয়েছে ।দেখ বাইরে এখনো খুব জোরে বৃষ্টি পরছে।

আমি ----------তাহলে আমরা আর একটু দাড়িয়ে যাই ????

মা ----------হ্যা ঠিক আছে । তুই ভালো করে দেখে নে আর জল ঢুকছে নাতো ???????

আমি ------- না মা এখন সব ঠিক আছে।
মা শাড়ির আঁচলে জল লেগে আছে সেটা নিংড়ে জল ঝাড়ছে । আমি এবার পিছন থেকে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম তারপর মাইদুটো পকপক করে টিপতে লাগলাম ।

মা চমকে উঠে ---------এই বাবু কি করছিস ছাড় ???

আমি ------- তোমাকে একটু আদর করছি মা বলেই মাই টিপে দিলাম।

মা ---------- এই না এমন করিস না চল ঘরে যাই তোর মাসি একা আছে।
আমি মাকে সামনে  ফিরিয়ে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম
আমি -----------মা এখন একবার করবো খুব ইচ্ছে করছে।

মা --------- এই না এখন হবে না তোর মাসি ঘরে আছে এখানে চলে এলে মুশকিল হয়ে যাবে ।

আমি ---------- দূর এই এতো বৃষ্টিতে মাসি এখানে আসতে পারবে না ।

মা ------- না তবু ও আমার ভয় করছে তুই পরে করিস।

আমি -------- কিছু হবে না মা এসো একবার চুদে নিই বলেই মায়ের ভিজে শাড়ি সায়া ব্লাউজ সব খুলে ল্যাংটো করে নিজে ও প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেলাম ।

মা ---------শোন যা করার তাড়াতাড়ি করবি বেশি দেরী করা যাবে না বলে দিলাম।

আমি -------- আচ্ছা মা আমি তাড়াতাড়ি মাল ফেলে দেবো।

মা ---------হুমমম ঠিক আছে । এই বাবু চারিদিকে তো জল এখানে তুই করবি কি করে আমি শোবো কোথায় ?????

আমি -------- দাঁড়াও দেখছি বলে আমি একটা কোনে দেখলাম কিছু বান্ডিল করা খড় পরে আছে। আমি গিয়ে খড় গুলো পাশে একটা শুকনো জায়গাতে পেতে তার উপরে মায়ের সায়া আর শাড়ি বিছিয়ে বিছানা মতো করে মাকে ডাকলাম।
মা কাছে আসতেই আমি বললাম দেখো তোমার নরম বিছানা রেডি করে দিয়েছি।
মা হেসে বলল ঠিক আছে এবার যা করার তাড়াতাড়ি কর ।

আমি মাকে ওর উপরে শুইয়ে দিতেই মা পা ফাঁক করে বললো আমার বুকে উঠে আয়।
আমি মায়ের বুকে শুয়ে পরতেই মা হাত দিয়ে বাড়াটাকে ধরে টিপে টিপে দেখে বললো
মা --------- উফফফ বাব্বা একদম লোহার মতো শক্ত হয়ে আছে।

আমি -------- তোমাকে এইভাবে দেখেই খুশিতে নাচছে।

মা আমার বাড়াটা গুদের ফুটোতে সেট করে আস্তে করে বললো
মা মিচকি হেসে ---------- নে আর নাচাতে হবে না এবার ঢোকা।

আমি কোমরটা নামিয়ে এক ঠাপেই পুরো বাড়াটা গুদ চিরে ঢুকিয়ে দিলাম । মা চোখ বন্ধ করে আহহহ করে গুঙিয়ে উঠলো ।
তারপর মায়ের মাইদুটো আচ্ছামতো টিপে টিপে চোদা শুরু করলাম ।
মা ও পোঁদ তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে মায়ের মাইদুটো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । দুটো মাইয়ের বোঁটা বদলে বদলে একটা একটা করে চুষতে লাগলাম ।

মা তলঠাপ দিতে দিতে আমার মাথাটা মাইয়ে চেপে ধরল।

আমি ঘপাত ঘপাত করে চুদে যাচ্ছি আর মা আরামে শিতকার দিয়ে আমাকে জড়িয়ে ধরছে।
আমি ঠাপাতে ঠাপাতেই মুখ তুলে একবার বাইরের দিকে চট দিয়ে দেখলাম।

{(হঠাত মনে হলো চটটা একটু সরিয়ে কে যেনো আমাদের দেখছে।)}

আমি একটু ভালো করে এদিক ওদিক তাকিয়ে দেখলাম না কিছু দেখতে পেলাম না ।

আমি আবার চোদার দিকে মন দিলাম। পাঁচ মিনিট ঠাপানোর পর মা গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে গুদের জল খসিয়ে দিলো ।
আমি না থেমে চুদেই চললাম ।
গুদ দিয়ে ভচভচ পচ পচ পচাত পচাত ফচ ফচ করে আওয়াজ বের হচ্ছে ।
মা তলঠাপ দিতে দিতে দিতে বলল

মা --------- কিরে তুই নাকি তাড়াতাড়ি মাল ফেলবি তাহলে এখনো মাল ফেলছিস না কেনো ????

আমি -------- করতে দাও মা এইভাবে করলেই হয়ে যাবে।

মা ------- তাড়াতাড়ি কর বেশি দেরি করা যাবে না।

আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে বললাম  --------- এই তো মা করছি তো ।

মা ---------- দেখ বাইরে বৃষ্টি কমেছে ???

আমি বাইরেটা দেখে ঠাপাতে ঠাপাতে ------ না মা এখনো বেশ ভালো জোরেই হচ্ছে ।

{(আমার আবার মনে হলো চট সরিয়ে কেউ যেনো আমাদের দেখছে। আমি যখনি ওদিকে তাকাই সঙ্গে সঙ্গে সরে যায়। )}

আমি এই অবস্থায় উঠে বাইরে দেখতে যেতে ও পারছি না কারন আজ যেনো মাকে চুদে একটু বেশি আরাম পাচ্ছি ।

এইভাবে কিছুক্ষন চোদার পর মায়ের আবার গুদের জল খসে গেল।
আমি দমাদম না থেমে চুদেই যাচ্ছি।
মা -------- কিরে আমার তো দুবার বেরিয়ে গেলো তোর এখনো মাল পরছে না কেনো ?????

আমি -------- কি জানি মা আমি ও তো বুঝতে পারছি না।

মা --------- বাবু লক্ষ্মীটি তাড়াতাড়ি মাল ফেল তোর মাসি ঘরে একা আছে বেশি দেরী করলে এখানে চলে আসতে পারে।

আমি ঠাপাতে ঠাপাতে ------- এই তো মা আর কিছুক্ষন করতে দাও মনে হচ্ছে বেরিয়ে  যাবে।

মা ------- তাড়াতাড়ি কর ।আরো জোরে জোরে ঢোকা আরো ঘন ঘন ঠাপা তবেই তো তাড়াতাড়ি মাল আসবে।

আমি --------এই তো মা করছি তো বলেই ঘন ঘন ঠাপাতে লাগলাম ।

আমি ------ মা বৃষ্টির দিনে কিন্তু চুদে মজা আছে বলো ।

মা --------হুমমমম ঠিক বলেছিস আজ কিন্তু চুদে খুব আরাম হচ্ছে সত্যিই অন্যদিনে এতো আরাম পাইনি।

আমি -------- হুমমম মা সেইজন্যেই তো বলছি বৃষ্টির দিনে চুদে খুব মজা।

মা --------- হুমমম একদম ঠিক এটাই হবে। আচ্ছা নে এবার আরো জোরে ঠাপা আর তাড়াতাড়ি শেষ কর সোনা অনেক দেরী হয়ে যাচ্ছে ।

আমি এইতো মা বলেই মাইগুলো পকপক করে টিপতে টিপতে গায়ের জোরে জোরে ঠাপাতে লাগলাম ।
মিনিট দুয়েক পর আমার মনে হলো তলপেট ভারী হয়ে ধকধক করছে বুঝলাম এবার মাল ফেলার সময় এসে গেছে।
আমি ঠাপাতে ঠাপাতে মায়ের মুখে গালে চুমু খেতে খেতে আস্তে করে জিজ্ঞেস করলাম

আমি ------- মা ও মাগো এবার আমার বেরোবে ভেতরে ফেলব না বাইরে তাড়াতাড়ি বলো  ?

মা ---------- ভেতরেই ফেল । তোর একফোঁটা ও মাল যেনো গুদের বাইরে না পরে ।

আমি শেষ কয়েকটা ঠাপ মেরে বাড়াটা গুদে ঠেসে ধরতেই বাড়ার মুন্ডির ছ্যাদাটা দিয়ে চিরিক চিরিক করে আধকাপ ঘন মাল মায়ের একদম বাচ্ছাদানিতে গিয়ে পরল।

মাও আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহ মাগোওওওওও উফফফ আহহহ কি গরম ফেলছিস আহহহ আমার বাচ্ছাদানি ভরিয়ে দিলি রে সোনা বলেই পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে মা গুদের জল খসিয়ে দিলো ।

আমি মাল ফেলেই ক্লান্ত হয়ে মায়ের বুকে নেতিয়ে পরলাম ।
মা আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে ।
আমরা দুজনেই জোরে জোরে হাঁফাতে লাগলাম ।
{(আমি মুখ তুলে আর একবার চটের দিকে তাকিয়ে দেখি চটটা সঙ্গে সঙ্গে একটু জোরে নড়ে উঠল।)}
বাইরে এখনো হালকা হাওয়া চলছে আর অল্প বৃষ্টি পরছে বুঝলাম হয়তো হাওয়াতে নড়েছে।

মিনিট দুয়েক পর মা আমাকে ঠেলা দিয়ে বললো --------- এই বাবু হয়েছে তো নে এবার উঠে পর চল তোর মাসি ঘরে একা আছে।

আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে দাঁড়ালাম।
মা উঠে বলল বাবু প্যান্ট পরে নে । তারপর উঠে গোয়ালঘরের এক কোনে বসে পরল। এরপরেই ছরছর করে পেচ্ছাপ করার আওয়াজ পেলাম। মা পেচ্ছাপ করা হয়ে যেতে গুদে আঙুল ঢুকিয়ে  নেড়ে নেড়ে গুদের ভিতরের ফেলা বীর্যটা বের করতে লাগল।
তারপর বাইরে টালির চালে পরা বৃষ্টির জল হাতে নিয়ে গুদটা রগরে ধুয়ে নিলো।

আমি ততক্ষণে প্যান্ট পরে নিয়েছি । মা এসে তাড়াতাড়ি সব কাপড়গুলো পরে বললো নে এবার চল।
আমি আর মা গোয়াল ঘরের দরজাটা বন্ধ করে ছাতা নিয়ে বাড়ির দিকে যেতেই দেখলাম মাসি দরজার সামনে ছাতা নিয়ে দাঁড়িয়ে আছে।

মা আর আমি ঘরে ঢুকতেই
মাসি হেসে বললো --------- তোদের আসতে এতো দেরী হচ্ছে বলে আমি সবে ডাকতে যাবো ভাবছিলাম। ইশশশ তোরা দুজনেই তো পুরো ভিজে চান করে গেছিস যা তোরা কাপড়গুলো বদলে নে আমি চা করছি ।

আমি আর মা দুজনেই ঘরে চলে গেলাম ।আমি গামছা দিয়ে গা মাথা মুছে প্যান্ট খুলে একটা লুঙ্গি পরে নিলাম। তারপর আমি বাথরুমে গিয়ে পেচ্ছাপ করে বাঁড়াটা ভালো করে ধুয়ে দালানে এসে বসলাম ।
মা একটা অন্য কাপড় পরে এলো।
মা আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে ।
মাসি চা নিয়ে এলো। আমরা তিনজন গল্প করতে করতে খেয়ে নিলাম । তারপর কিছুক্ষণ আমরা টিভি দেখে তিনজনে খেয়ে শুতে চলে গেলাম।

আমি মাকে চুদে আজ একটু ক্লান্ত হয়ে গেছি। তার উপর বাইরে বৃষ্টির জন্য ঠান্ডা পরিবেশ তাই বিছানাতে শুতেই ঘুমিয়ে পরলাম।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গেল ।
দেখলাম মা ও মাসি রান্নাঘরে রান্না করছে।
আমি হাত মুখ ধুয়ে এসে বসলাম।
মা আমার জন্য চা নিয়ে এসে আমাকে দিয়ে বলল
মা --------- বাবু তুই জমিতে যা আমার শরীরটা একটু খারাপ লাগছে । আমি গেলে বেলার দিকে যাবো।

আমি চা খেতে খেতে বললাম -------কেনো মা কি হয়েছে তোমার ?????

মা-------- কাল সন্ধ্যাবেলা বৃষ্টিতে ভিজে একটু শরীরটা খারাপ লাগছে।

আমি ------ মা আমি কিছু ওষুধ এনে দেবো ????

মা --------- আরে না না ওষুধ আনতে হবে না । ও এমনিই ঠিক হয়ে যাবে।

আমি ঠিক আছে আমি তাহলে যাই বলে একটা গামছা নিয়ে জমিতে বেরিয়ে গেলাম।

আমি কাজ শুরু করে দিলাম। আমি আজ একাই জমিতে কাজ করছি আশেপাশে আর কেউ নেই । আজ সকাল থেকেই খুব গরম পরেছে । আমি দুঘন্টা কাজ করার পর বেশি গরমের জন্য প্যান্ট খুলে গামছা পরে কাজ করতে লাগলাম । তিন ঘন্টা হয়ে গেল তবুও মা আসছে না । বুঝলাম মা মনে হচ্ছে আর আসবে না । আমি ভাবলাম আর একটু কাজ করার পর বাড়ি যাবো।

কিছুক্ষন পর দেখলাম মাসি হাতে একটা ব্যাগ নিয়ে আসছে ।
কাছে আসতেই আমি মাসিকে দেখে বললাম
আমি --------- আরে মাসি তুমি এলে মা এলো না ???????

মাসি-------- হেসে কেনো রে আমি কি আসতে পারি না ??? তোর মায়ের শরীরটা একটু খারাপের জন্য  আমিই আসতে মানা করলাম। এই গরমে এসে শরীর আরো খারাপ হলে তখন কি হবে ।

আমি ---------হুমমম ভালোই করেছো।

মাসি --------- আচ্ছা তুই এবার হাত পা ধুয়ে নে আমি খাবার বের করছি।

আমি --------- ঠিক আছে বলে হাত পা ধুয়ে নিলাম।

এসে দেখলাম মাসি একটা পাশেই ছায়া জায়গাতে বসে খাবার বের করছে।
আমি এসে মাসির সামনে খেতে বসে গেলাম।
আমি এখন শুধু একটা গামছা পরে বসে আছি ।

মাসি খাবার নিয়ে আমাকে খেতে দিলো । আমি খেতে খেতে বললাম ------ মাসি তুমি খাবে না ?

মাসি -------- না আমি তোর মায়ের সঙ্গে খেয়ে
নিয়েছি।

আমি -------- ও আচ্ছা । আমি মাসির সঙ্গে কথা বলতে বলতে খাচ্ছি আর এদিকে গামছার ফাঁক দিয়ে কখন আমার বাঁড়ার মুন্ডিটা বেরিয়ে গেছে বুঝতে পারিনি।
মাসি শুধু আমার দিকে দেখছে আর মিচকি মিচকি হাসছে ।আমি বুঝতে পারলাম না যে কি হচ্ছে ।

মাসি ------------ ইসসস বাবু তুই কি ঘেমে গেছিস রে । আচ্ছা এই রোদে এতো গরমে কাজ করলে তোর শরীর তো খারাপ হবে।

আমি খেতে খেতে --------- না না মাসি কিছু হবে না। আমার গরমে কাজ করে করে এসব সহ্য হয়ে গেছে ।

আমি মাসিকে খেতে খেতে দেখতে লাগলাম । একটা পাতলা শাড়ি আর হাতকাটা ব্লাউজ পরে আছে আর পাতলা কাপড়ের উপর দিয়েই মাইগুলো বেশ ভালোই দেখা যাচ্ছে । মাসিকে আজ বেশ দেখতে সুন্দর লাগছে ।

মাসি এবার হেসে গামছার দিকে তাকিয়ে ঠোঁটে জিভ বুলিয়ে বলল ---------- আচ্ছা বাবু তুই প্যান্ট না পরে গামছা পরে আছিস কেনো ????

আমি -------- না মানে এখানে খুব গরম তো সেইজন্য প্যান্ট পরে কাজ করতে পারছি না তাই............................
মাসি হেসে --------- ও আচ্ছা তাই বল।

এরপর আমি খেয়ে দেয়ে ওঠার সময়ে নীচু হতেই দেখলাম যে আমার বাড়াটা খাড়া হয়ে গামছা থেকে অনেকটাই বাইরে বেরিয়ে আছে। আমি একটু লজ্জা পেয়ে তাড়াতাড়ি করে গামছাটা ঠিক করে নিলাম।
মাসির দিকে তাকিয়ে দেখি মাসি মিচকি মিচকি হাসছে । আমি লজ্জা পেয়ে উঠে হাত মুখ ধুয়ে নিলাম।

এরপর মাসি বাসনগুলো গুছিয়ে নিলো।
আমি মুখ হাত ধুয়ে এসে একটু বসলাম।
মাসি পাশেই বসে আছে বললো আয় একটু বিশ্রাম নিয়ে নে আজ খুব গরম পরেছে বল বলেই শাড়ির আঁচল দিয়ে মুখ মুছতে লাগলো ।
এইসময় আমি মাসির কাপড়ের ফাঁক দিয়ে মাইয়ের খাঁজ দেখতে পেলাম ।
তারপর মাসি কাপড়টা এমনভাবে কাঁধের কাছে রাখলো যে আমি মাসির দুটো মাই ব্লাউজের উপর দিয়েই দেখতে পেলাম। তারপর বললাম

আমি ------ হুমমম মাসি আজ একটু বেশিই গরম পরেছে।

মাসি হেসে --------- গরম পরবে না ! কাল সন্ধ্যাবেলা যা ঢালা ঢেলেছে একদম ভর্তি করে দিয়েছে।

আমি --------হুমমম ঠিক বলেছো কাল খুব বৃষ্টি হয়েছে।

মাসি --------তুই যাই বলিস বাবু কাল রাতে কিন্তু খুব আরাম করে ঘুম হয়েছে বল ??? তোর মা তো আমার পাশে ফোঁস ফোঁস করে নাক ডেকে ঘুমোচ্ছে ।

আমি --------- হুমমম আমি ও খুব ঘুমিয়েছি।

মাসি মিচকি মিচকি হেসে ---------- হুমমম ঘুমোবিই তো । তুই যা সারাদিন খাটা খাটুনি করিস আর এতো পরিশ্রম করে শেষে শরীরের সব রস বেরিয়ে গেলে শরীর তো দুর্বল হবেই তাই না ???????

মাসি অবাক হয়ে -------- কি বলছো মাসি শরীরের সব রস বেরিয়ে গেলে মানে ????????

মাসি হেসে----------- না মানে তোর শরীরের ঘাম বের হবার কথা কথা বলছি রে ।

আমি হেসে-------- ও আচ্ছা হ্যা তা ঠিক বলেছো।

মাসি -------- আচ্ছা বাবু কাল সন্ধ্যাবেলা গোয়ালঘর থেকে আসতে তোদের এতো দেরী হলো কেনো রে ???? অতোক্ষন তোরা গোয়ালঘরে কি করছিলিস ??????!

আমি চমকে উঠে ---------- না মানে আমি আর মা দুজনে চাল ঠিক করছিলাম। ভিতরে জল ঢুকে পুরো ভেসে যাচ্ছিলো তাই কাজ করতে করতে দেরী হয়ে গেল।

মাসি ---------- ও আচ্ছা তা কাজ করতে তোদের দুজনের অতোক্ষন সময় লেগে গেলো ?????

আমি -------- না মানে কাজ হয়ে গিয়েছিল কিন্তু বাইরে খুব জোরে বৃষ্টি পরছিলো তাই মা ওখানে একটু দাড়িয়ে যেতে বললো তাই আমাদের একটু দেরী হয়ে গেল ।

মাসি ------- তোরা সত্যিই অতোক্ষন দাড়িয়ে ছিলিস নাকি ওখানে দুজনে শুয়ে পরেছিলিস ??

আমি এবার মাসির কথা শুনে চমকে উঠে বললাম ----------কি সব তুমি বলছো বলো তো মাসি আমরা শুতে যাবো কেনো ?? আর গোয়ালঘরে কি শোবার যায়গা আছে নাকি যে শোবো ?????

মাসি হেসে ---------যা বলছি ঠিকি বলছি আমি তো সেটাই দেখলাম যে তুই তোর মায়ের উপরে আরাম করে শুয়ে আছিস।

আমি এবার মাসির কথা শুনে ভয় পেয়ে গেলাম । মাসি কি তাহলে আমাদের চোদাচুদি করতে দেখে ফেলেছে নাকি ?????????

আমি --------- কি সব উল্টো পাল্টা তুমি বলছো বলো তো । তুমি মনে হয় বাজে স্বপ্ন দেখেছো আর সেটা আমাকে বলছো।

মাসি রেগে গিয়ে --------- হুমমম বাজে স্বপ্ন দেখেছি তাই না । আমি আমার এই চোখে তোদের দুজনকে পুরো ল্যাংটো অবস্থায় ছিঃ। সত্যিই আমি তো এখনো ভাবতে পারছি না তুই তোর নিজের মাকে ছিঃ ছিঃ । তুই কি মানুষ ?????

আমি এবার সত্যিই ভয় পেয়ে গেলাম ।
আমি এবার রেগে গিয়ে মাসিকে বললাম মাসি তুমি কিন্তু তখন থেকে খুব উল্টো পাল্টা কথা বলে যাচ্ছো ।

মাসি রেগে বলল ------- আমি উল্টো পাল্টা কথা বলছি হুমমম  । অসভ্য ছেলে কোথাকার তুই আর কোনো মেয়ে পেলি না শেষে তোর মায়ের সঙ্গে এই কুকীর্তি করলি ছিঃ ছিঃ । নিজের মায়ের সাথে এইসব করতে তোর একটু ও বিবেকে বাধলো না । দাড়া তোর বাবা আসুক সব বলবো তারপর দেখিস তোর বাবা তোদের কি হাল করে।

আমি এবার খুব ভয় পেয়ে গেলাম ।আমি জানি বাবা এসব কথা জেনে গেলে আমাদের দুজনকেই মেরে এই জমিতেই পুতে দেবে।

আমি এবার মাসির পা ধরে বললাম ------ মাসি তুমি আমাকে ক্ষমা করে দাও । আমার বড়ো ভূল হয়ে গেছে । আমি বুঝতে পারিনি ভুল করে এটা করে ফেলেছি । আমি সত্যি বলছি কখনো আর এসব করবো না ।

মাসি রেগে গিয়ে --------- বাবু কি হচ্ছে আমার পা ছাড়, সরে যা বলছি।

আমি মাসির দু পা চেপে ধরে ------- মাসি ও মাসি
আমার বাবাকে এসব কিছু বলো না । বাবা জানতে পারলে আমাদের দুজনকেই মেরে ফেলবে ।

মাসি রেগে --------- আমার পা ছাড় বাবু তুই এতো নীচে নেমে গেছিস আমি তো ভাবতেই পারছি না । আমার সামনে থেকে সরে যা বলছি।

আমি পা ধরে ------- আমি আর এরকম কখনো করবো না মাসি তুমি আমাকে ক্ষমা করে দাও আমার বাবাকে কিছু বলো না । তুমি যা বলবে আমি তাই শুনবো মাসি আমাকে ক্ষমা করে দাও।

মাসি ---------আচ্ছা ঠিক আছে আমি তোর বাবাকে কিছু বলবো না এবার আমার পা ছাড়।

আমি --------মাসি তুমি সত্যিই আমাকে ক্ষমা করে দিয়েছো তো বলেই পা ছেড়ে দিলাম  ????????

মাসি ---------- হুমমম একটা শর্তে আমি তোকে ক্ষমা করতে পারি ।

আমি --------- কি শর্ত বলো মাসি আমি তোমার সব শর্তে রাজী আছি । তুমি যা বলবে আমি তাই করবো।

মাসি ----------যা বলবো তাই করবি তো ??? পরে বললে না করবি নাতো ?????

আমি -------- না মাসি আমি সত্যিই করবো । তুমি বলো আমাকে কি করতে হবে ।

মাসি একটু হেসে --------এখন নয় পরে সময় হলে বলবো ।

আমি --------ঠিক আছে বলবে । আচ্ছা তুমি আমাকে ক্ষমা করে দিয়েছো তো ??????

মাসি ----------হুমমম বাবা করেছি । আচ্ছা একটা সত্যি কথা বলবি ????

আমি --------কি কথা বলো ।

মাসি ---------- তোদের মা ছেলের মধ্যে কতদিন থেকে এসব চলছে ।

আমি লজ্জা পেয়ে  --------- এই তো চারপাঁচ দিন হলো ।

মাসি --------- সত্যি বলছিস তো নাকি আরো আগে থেকে করছিস ???

আমি --------- না না মাসি একদম সত্যি বলছি । তুমি তো এখন সব জেনেই গেছো তাহলে তোমাকে এখন আর মিথ্যা কথা বলে লাভ কি বলো ।

মাসি -------- হুমমম বুঝলাম ।আচ্ছা তোর মাকেই করতে ইচ্ছে করলো কেনো? অন্য আর মেয়ে পেলি না ??????

আমি ----------না মানে আমি ফোনে চটি গল্পে মা ছেলের চোদাচুদির অনেক গল্প পরে মাকে করার খুব ইচ্ছ হলো তাই........................................

মাসি --------- ও আচ্ছা বুঝলাম । তা তোর মাকে তুই প্রথমে করলি কিভাবে ?? মানে তোর মা কি তোর সঙ্গে করতে রাজী হয়ে গেলো।

আমি ---------না না মাসি আমি মাকে প্রথম দিনে অনেক পটিয়ে শেষে জোর করেই করেছি। মা তো প্রথমে করতে দিতে একদম রাজী হচ্ছিল না কিন্তু আমি জোর করে ধরে মাকে করতেই মা আর কিছু না ভেবে করতে রাজি হয়ে গেল।

মাসি ----------- বাহহহ ভালোই মজাতে আছিস বল । বিয়ে না করেই ঘরের মধ্যে মাকে নিয়ে খুব মস্তি করছিস। তা মাকে করে কেমন লাগে খুব আরাম পাচ্ছিস তো নাকি ???

আমি লজ্জা পেয়ে  -------- হুমমম আমি খুব আরাম পাই আর মাও পায়।

মাসি ---------- হুমমম বুঝলাম ।

আমি ----------আচ্ছা মাসি তুমি আমাদের দুজনকে কাল কিভাবে দেখলে গো ?????

মাসি হেসে ----------তোরা যখন অনেক সময় হয়ে যাবার পর ও গোয়ালঘরে থেকে দুজনে ঘরে আসছিস না ! এটা দেখে আমি ছাতা নিয়ে বেরিয়ে সবে গোয়ালঘরের সামনে গিয়ে তোদের ডাকতে যাবো ।ঠিক তখনি তোর মায়ের উফফ আহহ ইশশ জোরে জোরে দে  এরকম কিছু আওয়াজ পেলাম।
আমার একটু সন্দেহ হতে আমি ভিজে চটটা একটু সরিয়েই চমকে উঠলাম। তুই ওখন তোর মায়ের বুকে শুয়ে দুধ খেতে খেতে কোমর তুলে তুলে ঠাপাচ্ছিস।

আমি ----------- মাসি তুমি তাহলে সব দেখেছো ???

মাসি ---------- হুমমম একদম শেষ পর্যন্ত দেখেছি। বাবা তোরা দুজনেই একদম ল্যাংটো হয়েই কি মজাই না করলি।

আমি --------- হুমমম মাসি সত্যিই খুব মজা করেছি। মাসি তুমি রাগ করোনি তো ???

মাসি --------- না আমি রাগ করে কি করবো বল। যাক যা করেছিস ভালোই করেছিস তবে এবার থেকে করলে একটা সাবধানে করিস। বাইরের কেউ তোদের এইসব করতে দেখে ফেললে সর্বনাশ হয়ে যাবে ।

আমি ----------- হুমমম মাসি এবার থেকে আমি সাবধানেই করবো।

এইভাবেই মাসির সঙ্গে আমি আরো কিছুক্ষণ গল্প করলাম । তারপর মাসিকে বললাম মাসি এবার আমি যাই কাজ করি।
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#8
এবার মাসি হঠাত পেটে হাত দিয়ে বললো ----------- এই বাবু এখানে কোথাও এমন জায়গা আছে যেখানে গেলে কেউ দেখতে পাবে না ????

আমি ---------হ্যা পাশের জমিতে আছে কিন্তু কেনো মাসি কি হয়েছে ???????

মাসি হেসে ---------- না মানে আমার খুব জোরে পায়খানা পাচ্ছে তাই বলছি।

আমি ---------ও আচ্ছা ।

মাসি --------- তুই আমাকে ওখানে নিয়ে যাবি বাবু ??? একটু চলনা খুব জোর পাচ্ছে।

আমি -------- এসো মাসি আমার সঙ্গে চলো ।

মাসি--------- হুমমম তাড়াতাড়ি চল ।

আমি আর মাসি উঠে পরলাম । পাশেই ভোলাদের জমিতে যেখানে আমি মাকে ল্যাংটো করে চুদেছি ঠিক সেখানেই নিয়ে এলাম।

মাসি ---------- বাহহহ জায়গাটা তো খুব ভালো । এখানে তো এতো বড়ো বড়ো সবজি গাছ যে সত্যিই বাইরে থেকে ভিতরে কে আছে কিছুই দেখা যাবে না। আচ্ছা তুই কি এখানে আসিস নাকি ???

আমি -------- হুমমম আসি আমি তো মাকে প্রথমদিন এখানেই মানে..................................

মাসি হেসে --------- ও আচ্ছা আচ্ছা বুঝেছি তা তুই এখানেই করলি ??????

আমি ---------- হুমমম মানে তখন এমন পরিস্থিতি ছিলো যে এখানেই করে ফেললাম।

মাসি ---------- বাহহহ ভালোই করেছিস।

আমি ---------- মাসি তুমি পায়খানা করবে না ???

মাসি ----------- হুমমম করবো তো তুই একটু দাঁড়া আমি কাপড়টা খুলি।

মাসি শাড়িটা আমার সামনেই খুলছে দেখে আমি বললাম-------- মাসি তুমি তাহলে করো আমি বাইরে যাই।

মাসি ---------- এই না না একটু দাঁড়া আমার কাপড়গুলো তুই ধর নাহলে মাটিতে রাখলে নোংরা হয়ে যাবে তো বলেই পুরো শাড়িটা খুলে ব্লাউজের বোতামগুলো খুলতে লাগল।
মাসি আমার সামনেই কাপড়গুলো খুলছে দেখে
আমি অবাক হয়ে গেলাম ।
আমি ব্লাউজের বোতাম খোলার সময়ে মুখটা লজ্জাতে ঘুরিয়ে নিলাম। আমি আড়চোখে তাকিয়ে দেখি মাসি পুরো ব্লাউজ খুলে এবার সায়ার দড়িটা খুলছে।
মাসির খোলা মাইগুলো দেখে গামছার উপর দিয়েই আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গেল ।

এরপর মাসি সায়াটা খুলে পুরো ল্যাংটো হয়ে গেল । তারপর সব কাপড়গুলো হাতে নিয়ে আমাকে বলল
মাসি --------- এই বাবু এদিকে আয় কাপড়গুলো ধর।
আমি মাসির সামনে মাথা নিচু করে গেলাম।
মাসি হেসে কাপড়গুলো আমার হাত দিয়ে বলল

মাসি --------- কিরে তুই মাথা নিচু করে আছিস কেনো ?????

আমি ---------- না মানে তুমি আমার সামনে এইভাবে মানে আমার খুব লজ্জা করছে ।

মাসি--------- তুই কিরে আমি ল্যাংটো হলাম আমার লজ্জা নেই আর তুই ল্যাংটো না হয়েই লজ্জা করছিস হাঁদারাম কোথাকার ।
আমি মাথা নিচু করে দাঁড়িয়ে বললাম

আমি -------- না মানে মাসি........................

মাসি ---------- কি মানে মানে করছিস তাকা আমার দিকে তাকিয়ে দেখ বলছি ।

আমি এবার মুখ তুলে তাকালাম। উফফফ কি বলবো মাইরি মাসির এই বয়েসে ও শরীরটা দেখলে যে কেউ চুদতে চাইবেই।
উফফফ যেমন গতর তেমনি দেখতে। মাইগুলো ঠিক যেনো বড় বড় দুটো ডাব। এই বয়েসে ও বেশি ঝুলে যায়নি । আর পেটে হালকা চর্বি আছে । নাভিটা বেশ গভীর আর গুদটা একদম পরিষ্কার একটাও চুল নেই । আমি চোখ দিয়ে মাসির পুরো শরীরটা গিলছি। মাসির গতর দেখে আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে ।

মাসি হেসে  ---------- কিরে তোর যে চোখের পাতা পরছে না কিরে এই বুড়িটাকে পছন্দ হয়েছে ?????? আমাকে কেমন লাগছে দেখতে ??????

আমি ---------- না মানে মাসি তুমি খুব সুন্দর দেখতে । খুব ভালো লাগছে তোমাকে।

মাসি হেসে --------- হুমম তাই নাকি ???? তা তোর মায়ের থেকে ও ভালো লাগছে ????

আমি --------- হুমমম মাসি মায়ের থেকে ও তোমাকে দেখতে সুন্দর ।

মাসি --------- আমার সামনে এসে ভালো করে দেখে বল আমাকে কেমন লাগছে ।
আমি মাসির একদম সামনে যেতেই মাসির মাইগুলো দেখে জিভে জল চলে এলো।

মাসি মাইদুটো নিজের হাতে ধরে বললো
মাসি --------- কিরে আমার দুধগুলো কেমন লাগছে ?????

আমি --------- খুব সুন্দর মাসি আমি এরকম দুধ আগে কারো দেখিনি।
মাসি হেসে আমার একটা হাত নিয়ে মাইয়ে রেখে বললো এবার ভালো করে দেখে বল আমার দুধগুলো কেমন ??????

আমি আর থাকতে পারলাম না । মাসির একটা মাই হাতে নিয়ে টিপতে টিপতে বললাম খুববব সুন্দর দুধ আর কি নরম ।
মাসি --------- তোর পছন্দ হয়েছে ।

আমি -------- হুমমম খুব বলেই পকপক করে টিপতে লাগলাম ।

মাসি আরামে চোখ বন্ধ করে আমার হাত থেকে কাপড়গুলো নিয়ে পাশে রেখে দুটো হাতে দুটো মাই ধরিয়ে দিয়ে বললো নে আরাম করে টেপ । টিপে দেখ কেমন লাগে।

আমি দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম । উফফ কি নরম মাইগুলো টিপতে খুব মজা লাগছে ।
মাসি চোখ বন্ধ করে মাই টেপার মজা নিচ্ছে।
আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে গামছা থেকে বেরিয়ে আসবে বলে এবার লাফালাফি করছে ।

মাসি এবার নিজের একটা হাত নিয়ে আমার গামছাটা এক ঝটকায় খুলে দিয়ে বাড়াটাকে মুঠো করে ধরলো।
আমি কেঁপে উঠে আস্তে করে বললাম ---- মাসি কি করছো ????

মাসি --------- উফফফ কি মোটা বাড়া বানিয়েছিস রে। এতো বড়ো কি করে করলি ???

আমি -------- জানিনা মাসি এরকম হয়ে গেছে।
মাসি বাড়ার মুন্ডিটাতে হাত দিয়ে ধরে চেপে চেপে দেখে বললো

মাসি ---------জানিস কাল তুই চোদার সময়ই এই বাড়াটা লুকিয়ে দেখেই বুঝেছি মারাত্মক সাইজ
উফফফফ যা বড়ো বাড়া করেছিস যার গুদে দিবি সেই ধন্য হয়ে যাবে ।
আমি মাই টিপতে টিপতে বললাম মাসি তোমার মাইগুলো ও খুব সুন্দর যে দেখবে সেই টিপতে খেতে চাইবে।

মাসি এবার আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি ও মাসিকে বুকে চেপে ধরে চুমু খেতে লাগলাম । মাসির মাইগুলো আমার বুকে চেপ্টে গেল।
আমার বাড়াটা খাড়া হয়ে মাসির গুদের কাছে ঘষা খেতে লাগলো । বুঝলাম মাসি চোদন খেতে চাইছে।

আমি এবার মাসির সারা গালে মুখে ঠোঁটে চুমু খেতে লাগলাম ।
মাসি আমাকে চুমু খেতে খেতে আস্তে করে  জিজ্ঞেস করল
মাসি --------- আমাকে তোর ভালো লেগেছে তো সোনা ????????

আমি ---------- হ্যা মাসি তুমি খুব খুব সুন্দর আর তোমার শরীরটা এখনো পুরো রসে ভরা।

মাসি একটা হাত নীচে এনে আমার বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল আর ফিসফিস করে বললো -----------এই বাবু আমাকে চুদবি ??????

আমি ------- কি বলছো মাসি ???? তোমাকে চোদা কি ঠিক হবে ?????

মাসি -------কেনো রে চোদা ঠিক হবে না কেনো ? আমি কি বুড়ি হয়ে গেছি নাকি ?????

আমি চুমু খেতে খেতে -------- না না মাসি আমি সে কথা বলিনি তুমি এখনো যুবতী আছো । তোমার এই বয়েসেও যা শরীরে ভরা যৌবন তাতে তোমার কাছে এখনো অনেক মেয়ে হার মেনে যাবে ।

মাসি বাড়াটা খেঁচতে খেঁচতে বলল ------ তাহলে তুই আমাকে চুদবি না কেনো ????

আমি -------- না মানে তুমি আমার মাসি হও তাই কেমন যেনো লাগছে ।
মাসি আলতো করে গালে চড় মেরে বললো --------হুমমম ঢং নিজের মাকে তো চুদে চুদে গুদ ফাঁক করে দিলি আর আমাকে চুদতে তোর কেমন লাগছে । আমার সঙ্গে শয়তানি হচ্ছে তাই না ?????

আমি -------- না মাসি মানে আসলে মানে ।
মাসি আমাকে বুকে চেপে ধরে চুমু খেতে খেতে  ফিসফিস করে বলল

মাসি --------- এই বাবু আর না করিস না সোনা তুই আমাকে চুদে দে । সত্যি বলছি আমাকে চুদে দেখ তুই খুব আরাম পাবি।
তুই কিন্তু তখন আমাকে কথা দিয়েছিস আমি যা যা বলবো তুই সেটা করবি । আমি এখন তোকে বলছি আমাকে তোর বাড়াটা দিয়ে আচ্ছামতো  চুদে গুদটা ঠান্ডা করে দে সোনা।

আমি ------- ঠিক আছে মাসি আমি তোমাকে চুদতে রাজী আছি।
মাসি খুশিতে আমার গালে চুমু খেয়ে বললো নে তাহলে আর দেরি করিস না যা করার তাড়াতাড়ি কর তোর মা ঘরে একা আছে।

আমি --------- ঠিক আছে মাসি আমি করছি।

মাসি --------- কিন্তু এখানে তুই করবি কি করে ???? এখানে আমি শোবো কোথায়????

আমি মাসিকে এবার ছেড়ে দিয়ে বললাম ------তুমি একটু দাঁড়াও আমি তোমার জন্য শোবার জায়গা করে দিচ্ছি বলেই আমার গামছাটা নিয়ে  পরিষ্কার মাটিতে প্রথমে বিছিয়ে তার উপর শাড়ি আর সায়াটা বিছিয়ে দিয়ে মাসিকে বললাম --------- নাও তোমার বিছানা রেডি হয়ে গেছে এবার শুয়ে পরো।

মাসি হেসে কাপড়গুলোর উপর চিত হয়ে পা ফাঁক করে শুয়ে পরল । তারপর আমাকে ডাকতেই আমি আর থাকতে না পেরে মাসির উপরে শুয়ে পরলাম।
মাসি আমাকে চুমু খেতে শুরু করতেই আমি ও মাসিকে চুমু খেতে লাগলাম । মাসির ঠোঁটটা মুখে নিয়ে চুষতেই মাসিও আমার ঠোঁটটা চুষতে লাগল। আহহ কি নরম ঠোঁট । কিছুক্ষন চুষে আমি মাসির সারা গালে মুখে ঠোঁটে চুমু খেতে খেতে গলাতে চুমু খেয়ে মুখ ঘষে মাসিকে গরম করতে শুরু করলাম।

মাসি চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ আহহহ করছে ।
আমি এবার মাসির মাইয়ে মুখ ডুবিয়ে দিলাম ।
দুই মাইয়ের উপরে চুমু খেতে খেতে মুখ ঘষতে লাগলাম ।
তারপর মাসির মাইগুলো মুখ তুলে দেখতে লাগলাম । মাইগুলো বেশ ফর্সা আর ডাবের মত বড়ো বড়ো কিন্তু বেশি ঝুলে যায়নি । এই বয়েসের মহিলাদের সাধারণত মাই ঝুলে যায়।
মাইয়ের এরিয়াল বলয়টা বাদমী বেশ বড়ো আর ছোটো আঙুরের মতো বোঁটাটা । মায়ের থেকে ও মাসির মাইগুলো আরো বেশি লোভোনীয়।

আমি মাইগুলো দেখছি দেখে মাসি হেসে বললো
মাসি --------- কিরে অমন করে কি দেখছিস ??? এর আগে কি কারো মাই দেখিস নি নাকি ?????

আমি -------- দেখেছি কিন্তু এতো সুন্দর মাই এই প্রথম দেখছি।

মাসি----------- আমার মাইগুলো কেমন ???? তোর পছন্দ হয়েছে ??????

আমি ---------- হুমমম পছন্দ মানে এরকম সুন্দর মাই সত্যিই আমি আগে দেখিনি ।

মাসি হেসে ------- তোর মায়ের থেকে ও ভালো ??????

আমি ---------- হুমমম মায়ের থেকেও ভালো। জানো মায়ের মাইগুলো ঝুলে গেছে কিন্তু তোমার গুলো এখনো ঝুলে যায়নি ভালোই টাইট আছে।

মাসি --------- আচ্ছা তুই কি শুধু মাইগুলো দেখবি নাকি একটু টিপে চুষে দিবি।

আমি --------হুমমম এইতো মাসি টিপছি বলেই আমি মাইদুটো পকপক করে টিপতে লাগলাম । আহহ কি টাইট মাই । আমি মাইগুলো আয়েশ করে টিপতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে উমমম আহহহ করছে।
কিছুক্ষন মাই টেপার পর পর মাসি বললো -------- একটু মাইদুটো চুষে দে না বাবা খুব টনটন করছে।
আমি এবার মুখ নামিয়ে মাইয়ের বোঁটা মুখে পুরে চুষতে শুরু করলাম । আমি চুক চুক করে দুধ খাবার মতো মাই চুষতে লাগলাম । মাসি আরামে চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে গুঁঙিয়ে উঠলো ।
আমি বোঁটাগুলো চুষতে চুষতে আলতো করে কামড়ে দিতে লাগলাম ।

মাসি আমার চুল খামচে মাইতে মাথা চেপে ধরে বললো -------- আহহহ বাবু মাইগুলো  চুষে চুষে খা কামড়ে দিস না লাগছে ।

আমি ------- ঠিক আছে বলে মাসির মাই চুষে বোঁটাটাকে টেনে টেনে খেতে লাগলাম ।
একটু পর মাসি অন্য মাইয়ের বোঁটাটা মুখে ঢুকিয়ে দিতে আমি চুক চুক করে চুষতে লাগলাম ।
এইভাবে পাঁচ মিনিট মাই টিপে চুষে খেয়ে মাইদুটো লাল করে দিয়ে আমি মাসির মাই থেকে মুখ নামিয়ে পেটে এসে চুমু খেতে শুরু করলাম । মাসি আহহহহ করে শিতকার করছে ।

আমি মাসির ফর্সা পেট দেখে থাকতে না পেরে পেটে চুমু খেয়ে নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগলাম  ।
তারপর নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলাম ।
মাসি উফফ আহহ উফফফফ ওহহহ হুম কি আরাম বলে গোঙাতে শুরু করলো ।

আমি কিছুক্ষন পেটটা টিপে চুষে এবার গুদের কাছে মুখ নিয়ে যেতেই কেমন একটা সোঁদা সোঁদা উত্তেজক আঁশটে গন্ধ পাচ্ছি । গুদটা আমি দেখতে লাগলাম । মাঝবয়সী মহিলা হওয়ার কারণে গুদের ফুটোটা বেশ ফাঁক হয়ে আছে ।
গুদের চেরাটা গোলাপি ও বেশ লম্বা আর পরিষ্কার গুদ একটাও চুল নেই । গুদ কামরসে ভরে গেছে ।
গুদের পাঁপড়িগুলো সামান্য বের হয়ে আছে আর ফুটোটা বেশ বড়ো । বুঝতে পারছি এই গুদে একসময় ভালোই বাড়া যাতায়াত করেছে। তাছাড়া এই গুদ দিয়ে দুটো বাচ্চা ও বেরিয়েছে ।

আমি এবার মাসির গুদে আঙ্গুল ঢোকালাম।  গুদের কাম রস বেরুনোর ফলে মাসির গুদটা খূবই হড়হড়ে এবং পিচ্ছিল হয়ে আছে। আমার মনে হল মাসির গুদ যঠেষ্ট বড় এবং চওড়া।
আমি কিছুক্ষন আঙুল দিয়ে আঙলি করতে লাগলাম। গুদের ভিতরটা খুব গরম মনে হলো আর রসে ভরে হরহর করছে।

মাসি আমায় তার ফাঁক করা গুদের ক্লিটোরিসটা  দেখিয়ে বলল:

মাসি --------- বাবু এখানটা একটু হাত দিয়ে  নেড়ে দে আর একটু জোরে জোরে গুদে আঙ্গুল ঢুকিয়ে আঙলী করে ভিতরে খুব রস কাটছে দেখ না” !

আমি মাসির ক্লিটোরিসটা হাত দিয়ে একটু নেড়ে দিতে দিতে একটা গুদে আঙ্গুল ভরে দিলাম | মুহর্তের মধ্যেই মাসির ক্লিটোরিসটা ফুলে শক্ত হয়ে গেলো এবং মাসি ভীষণ উত্তেজিত হয়ে আমার হাতে খিমচে দিতে লাগল।

একটু পরেই মাসি আমাকে বললো ------- বাবু আমি আর থাকতে পারছি না এবার ঢোকা ভালো করে আমাকে চুদে দে।

আমার ও বাড়াটা অনেকক্ষন থেকে টনটন করছে তাই আর দেরী করলাম না।
মাসি শুয়ে নিজের দুই পা ফাঁক করে আমাকে জায়গা করে দিতেই আমি মাসির বুকে শুয়ে পরতেই মাসি এক হাত দিয়ে আমার বাড়াটা ধরে বাড়ার ডগাটা নিজের গুদের চেরায় ভাল করে কয়েকবার ঘষে হিস হিস করে সেট করে দিল।
আমি ভাবলাম এবার ঠাপ মেরে গুদে বাড়াটা সবে ঢোকাতে যাবো কিন্তু আমাকে আর কিছুই করতে হলো

এরপর মাসি নিজের এক পায়ের গোড়ালি দিয়ে আমার পোঁদের ঠিক উপরে পাছায় একটু জোরে চাপ দিল আর আমার বাঁড়াটা একবারেই ভচ করে মাসির গুদে ঢুকে গেল।
আহহহ গুদের ভীতরটা কি গরম, আমার বাড়াটা যেন ছেঁকা খাচ্ছিল! আমি মাকে অনেক বার চুদেছি কিন্তু এরকম গুদের তাপ আমি পাইনি |

মাসি--------- নে এবার চোদ !
ওরকম রসালো গুদ পেয়ে আমি মাসিকে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলাম , মাসিও কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগল।

মাসিকে চুদে আমার খুব আরাম লাগছিল। এরকম একটা রসালো গুদ পেয়ে আমি আরাম করে ঠাপাতে লাগলাম ।

আমি ঠাপাতে ঠাপাতে -------- মাসি আমার বাড়ার সাইজ ঠিক আছে তো ??????

মাসি তলঠাপ দিতে দিতে -------- উফফফ সাইজ মানে এরকম বাড়াই তো সব মেয়েই চায় কিন্তু ভাগ্যে কজন পায়??????

আমি -------- মাসি আরাম পাচ্ছো তো ?????

মাসি -------- খুব আরাম পাচ্ছি সোনা জোরে জোরে চোদ। তুই আরাম পাচ্ছিস তো নাকি ?????

আমি -------- খুব আরাম পাচ্ছি মাসি বলেই জোরে জোরে ঠাপাতে ঠাপাতে মাসিকে চুমু খেতে লাগলাম ।

মাসি মাঝে মাঝেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে। এই সময়ে খুব আরাম পাচ্ছি ।
আমি বুকে শুয়ে ঘপাত ঘপাত করে চুদে যাচ্ছি ।

মাসি মাদক সুরে বলল, “আহহহ বাবু রে , আমার মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে চোদ ,আহহহ কতবছর হয়ে গেল এই মাইগুলো কোনো পুরুষ মানুষের হাতে টেপন খায়নি। নে  আমার মাইগুলো জোরে জোরে টিপতে টিপতে চোদ  !”

আমি --------- মাসির পুরুষ্ট এবং ডবকা মাই দুটো পকপক করে টিপতে লাগলাম । তারপর বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

মাসি------- উত্তেজনায় ছটফট করে উঠে তলঠাপ দিতে দিতে বলল, “আঃহ, আজ আমার  গুদের কি সুন্দর জ্বালা মিটছে ! কতো দিন কতো রাত এই গুদের জ্বালা নিয়ে শুয়ে ছটছট করেছি ।
আহহহহহহ তোর বাঁড়াটা মাইরি হেভী!যেমন মোটা তেমনি লম্বা । উফফফফ সেই কতো বছর আগে তোর মেসোর চোদা খেয়েছি । তুই কি দারুন চুদছিস রে  সোনা..দে আরো জোরে জোরে চোদ আঃ আঃ ! একেবারে চোদনবাজ ছেলে তুই  আহহহ কি আরাম ।

আমি দাঁতে দাঁত চেপে জোরে জোরে ঠাপ মারছি। মাসি ও পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে দিতে আমার পিঠে খামচে ধরছে।
গুদ থেকে রস বেরিয়ে বাড়াটা ভিজে জবজব করছে ।আর চোদার তালে তালে পচ পচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

মিনিট দশেক টানা চোদার পর মাসি গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে চোখ বন্ধ করে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো ।

আমি একদমে মাই টিপতে টিপতে ঠাপাচ্ছি । গুদে পুরো বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বের হচ্ছে । আমার বাড়াটা মাসির গুদের শেষে গিয়ে বাচ্ছাদানিতে ঠেকছে। মাসির শরীরটা উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছে ।

মাসি --------- বাবু আর কতোক্ষন চুদবি এবার মাল ফেলে দে সোনা নাহলে বাড়ি যেতে অনেক দেরী হয়ে যাবে।

আমি ঠাপাতে ঠাপাতে------ এই তো মাসি আর একটু চুদলেই হয়ে যাবে ।আর একটু করতে দাও খুব আরাম পাচ্ছি ।

মাসি ---------- তাড়াতাড়ি কর সোনা জোরে জোরে চোদ ঘনঘন চোদ । তোর মা বাড়িতে একা আছে ।

আমি --------এই তো করছি মাসি নাও কতো ঠাপ নেবে নাও।

আমি মাইগুলো আয়েশ করে টিপতে টিপতে ঠাপাচ্ছি মাসিও পোঁদ তুলে তুলে আমার ঠাপের তালে তালে তলঠাপ দিচ্ছে ।

আমার এবার তলপেট ভারী হয়ে টনটন করছে মনে হচ্ছে মাল আসছে । বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে আছে । মনে হচ্ছে এখুনি বাড়াটা ফেটে মাল বেরিয়ে আসবে।

আমি মাসির মাইগুলো দুহাতে মুঠো করে ধরে ঠাপাতে ঠাপাতে মাসির মুখে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম

আমি ----------- মাসি ও মাসি গো আমার এইবার বেরোবে…..”মাল ভেতরে ফেলবো না বাইরে " কি করবো তাড়াতাড়ি বলো ??????

মাসি ---------“হুম…. ওহ… ওহ.. আঃ.. আঃ… তুই..মাল ..আমার . গুদের… ভেতরেই… ফেল
…. আহহ ”  আমার "অপারেশন" করা আছে আর বাচ্ছা হবে না ।

আমি মাসির কথা শুনে খুব উত্তেজিত হয়ে গেলাম তারপর আর পারলাম না মাসিকে জোরে চেপে ধরে একটা জোরে ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরে দিলাম।

মাসি ও আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ কি গরম গরম পরছে রে ! দে সবটা ফেলে আমার বাচ্ছাদানি ভরিয়ে দে আহহহ কি আরাম বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

মাসির বুকের উপর আমি নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম । মাসি আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো । আহহহহ শরীরটা হালকা হয়ে গেল ।

কিছুক্ষন এইভাবে শুয়ে থাকার পর
আমি -------- কেমন লাগল মাসি আরাম পেয়েছো তো ?????

মাসি ---------- হুমমম খুব আরাম পেয়েছি তোর কেমন লাগলো ?????

আমি ---------- খুবববব খুব আরাম পেয়েছি বলে বোঝাতে পারব না ।

মাসি -------- ঠিক আছে এবার উঠে পর অনেক দেরী হয়ে গেল আমাকে বাড়ি যেতে হবে দেখি সর ।
আমি মাসির বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে  টেনে বের করে নিলাম । পচ করে আওয়াজ হয়েই বাড়াটা বেরিয়ে আসতেই গুদ থেকে একদলা বীর্য বেরিয়ে এসে কাপড়ে পরল।

মাসি গুদে একটা হাত চেপে ধরে উঠে বসে গুদটা দেখে বললো ---------- ইসসসস মাগোওওওওও কতো ফেলছিস এতো মনে হচ্ছে এককাপ হবে আর কি ঘন থকথকে বীর্য আমি এরকম বীর্য আগে দেখিনি ।
আমি মাসির কথা শুনে হাসলাম।

মাসি -------- তুই একটু দাঁড়া আমি পেচ্ছাপ করে গুদ থেকে বীর্যটা বের করে দিই নাহলে সব চুঁইয়ে চুঁইয়ে বাইরে বেরিয়ে আসবে।

আমি -------- ঠিক আছে যাও।

মাসি উঠে পাশেই কিছুটা দূরে গিয়ে বসে ছরছর করে পেচ্ছাপ করতে শুরু করলো । আমি দূর থেকে দেখতে পেলাম পেচ্ছাপের সঙ্গে ঘন বীর্য বেরিয়ে এসে মাটিতে পরতে লাগল ।

পেচ্ছাপ করে মাসি গুদে আঙুল ঢুকিয়ে নেড়ে নেড়ে বীর্য বের করতে লাগল।
তারপর মাসি আমাকে বললো -------এই বাবু এখানে জল আছে থাকলে দে গুদটা একটু ধুয়ে নিই ভিতরটা পুরো হরহর করছে ।

আমি --------- না মাসি এখানে তো জল নেই ।

মাসি -------- তাহলে এখন কি হবে ?????

আমি ------- গামছাটা তুলে মাসিকে দিয়ে বললাম এই নাও গামছা দিয়ে মুছে নাও।

মাসি -------- না না তোর গামছা নোংরা হয়ে যাবে ।
আমি -------- দূর তুমি মুছে নাও আমি পরে ধুয়ে নেবো ।
মাসি ঠিক আছে তবে দে বলে আমার থেকে গামছাটা নিয়ে গুদটা ভালো করে মুছে আমাকে কাছে ডাকল।
আমি কাছে যেতেই মাসি আমার রসে জবজবে নেতিয়ে পরা বাড়াটা গামছা দিয়ে মুছে দিলো।

তারপর বাড়াটা হাতে ধরে নেড়ে দিতে দিতে বলল ------- তোর এই সোনাটাকে আমি একটু আদর করতে পারলাম না । তবে এরপর সুযোগ এলে মন ভরে আদর করবো । সত্যি বাবু তোর বাড়ার দম আছে বলতে হবে এইরকম তুমুল চোদন আজ প্রথম বার তোর কাছেই খেলাম। আমি জীবনে এই দিনটা ভুলতে পারবো না।

এরপর মাসি উঠে কাপড়গুলো পরতে শুরু করলো । আমি প্যান্ট পরে গামছাটা গলাতে ঝুলিয়ে নিলাম।
মাসির সব কাপড় পরা হয়ে যেতে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে একটু আদর করলো।
আমি ও চুমু খেয়ে আদর করে বললাম
আমি ---------- মাসি আবার কবে দেবে ????

মাসি হেসে --------- সুযোগ পেলেই দেবো সোনা তুই চিন্তা করিস না আর একটা কথা তুই আজ আমাকে চুদলি এই কথাটা যেনো কেউ জানতে না পারে । এমনকি তোর মাকে ও বলবি না বুঝলি।

আমি --------- ঠিক আছে মাসি আমি কাউকে বলবো না।

মাসি ------ আমার সোনা ছেলে বলেই আমাকে চুমু খেয়ে বললো এবার ছাড় আমি যাই আর তুই কখন ফিরবি ??????

আমি ---------আমি সন্ধ্যাবেলা যাবো ।

মাসি---------- ঠিক আছে তুই কাজ কর আমি আসছি বলেই মাসি থালা বাসনের ব্যাগটা নিয়ে চলে গেল।

আমি আবার জমিতে কাজ করতে শুরু করলাম । মাসিকে চুদে শরীরটা খুব দুর্বল লাগছিলো তাই আমি একটু বসে রেস্ট নিতে নিতে কাজ করলাম।
সন্ধ্যাবেলা আমি বাড়ি চলে এলাম। মাসি আর মা দেখলাম রান্না করছে।

মা আমাকে দেখে বললো ------ বাবু তুই এসে গেছিস যা মুখ হাত পা ধুয়ে আয় আমি চা করছি।
আমি হাত মুখ ধুয়ে এসে বসলাম । মা আর মাসি এলো । আমরা তিনজন বসে গল্প করছি আর টিভি দেখছি। মাসি মাঝে মাঝেই আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে ।

আমি -------- মা তোমার শরীর এখন কেমন আছে ??????

মা ----------এখন একদম ভালো আছি তোর মাসি একটু মাথাটা মালিশ করে দিতে এখন পুরো সুস্থ হয়ে গেছি।

আমি --------- বাহহহ ভালো তো। তাহলে কাল জমিতে যেতে পারবে তো ???????

মা --------- হুমমম কেনো পারবো না নিশ্চয়ই পারবো।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#9
ফাটাফাটি কাহিনী
Like Reply
#10
আমি --------- ঠিক আছে মা ।

মা ----------- আচ্ছা আজ তোর মাসি দুপুরে এসে বলছিলো যে তুই নাকি তোর মাসিকে পুরো জমিটা ঘুরিয়ে দেখিয়েছিস ????

আমি -------- হুমমম মা আমি মাসিকে সব জমি ঘুরিয়ে ফিরিয়ে দেখিয়েছি তাই বাড়ি ফিরতে আতো দেরী হলো ।

মা ---------- হুমমম আমারো খুব চিন্তা হচ্ছিল যে আসতে এতো দেরী হচ্ছে কেনো তাই সবে ভাবছি গিয়ে দেখবো তারপরেই তোর মাসি চলে এসে এই কথা বললো।

মাসি মাকে বললো ---------- জানিস তোদের জমিতে এতো সুন্দর হাওয়া চলছে আর ঠান্ডা পরিবেশ আমার তো কি ভালো লাগছিলো! মনে হচ্ছিলো যে ওখানেই থেকে যাই।

মা -----------ঠিক আছে তুই মাঝে মাঝে আমার সঙ্গে গিয়ে ঘুরে আসবি দেখবি ভালো লাগবে।

মাসি --------- ঠিক আছে যাবো।

এরপর আমরা আরো কিছুক্ষণ গল্প করে তারপর রাতের খাবার খেয়ে একটু টিভি দেখে আমি ঘরে এসে শুয়ে পরলাম । সারাদিনের এই রোদে খাটুনি আর মাসিকে চুদে গুদে বীর্যপাত করে শরীরটা খুব ক্লান্ত হয়ে গেছে । আমি শুয়ে শুয়ে মাসিকে চোদার কথাগুলো ভাবছি ।

সত্যি এই বয়েসেও মাসির যা শরীরে রসে ভরা যৌবন আর গুদের খিদে আমি মাসিকে চুদেই বুঝতে পারলাম । সত্যি কথা বলতে মাকে চোদার থেকে ও মাসিকে চুদে আমি বেশি আরাম পেলাম। আর চোদার শেষে মাসির বাচ্ছাদানিতে বাড়া ঠেসে বীর্যপাত করে এক অসাধারন সুখ পেলাম যেটা মাকে চুদেও এখনো পাইনি ।

মাসিকে আবার চুদে সুখ নেবার কথা ভাবছি । কিভাবে মাসিকে একদম একা পেয়ে বুকের নীচে শুইয়ে আরাম করে চুদতে পারবো সেই প্লান করতে শুরু করলাম । শেষে একটা মোক্ষম প্লান মাথায় এলো। আমি এইসব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পরলাম বুঝতে পারিনি।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠতে একটু দেরি হয়ে গেল । মাসির চান হয়ে গেছে বাইরে বসে আছে আর মা রান্নাঘরে রান্না করছে।

মা আমাকে দেখে বললো বাবু যা মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে নে আমি চা দিচ্ছি।
আমি মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে একটা লুঙ্গি পরে  মাসির পাশে এসে বসলাম।
মা চা আর টিফিন এনে আমাকে দিয়ে বললো নে বাবু চা খেয়ে নে তারপর জমিতে যাবো।

আমি ---------- মা আমার শরীরটা আজ একটু দুর্বল লাগছে তুমি যাও আমি পরে বেলাতে যাবো।

মা --------- সেকিরে তোর ও কি জ্বর হলো নাকি ????

আমি --------- না না সেরকম কিছু না মাথাটা একটু ধরে আছে আর গাটা ব্যাথা লাগছে আমার কাছে ওষুধ আছে পরে খেয়ে নিলে ঠিক হয়ে যাবে।

মা -------- আচ্ছা যা ভালো বুঝিস কর । ঠিক আছে তুই তাহলে শরীর ভালো লাগলে বেলাতে যাস আমি এখন জমিতে যাই।

আমি --------- আচ্ছা মা যাও আমি বরং দুপুরে খাবার নিয়ে যাবো আর দুজনে একসঙ্গে কাজ করে সন্ধ্যাবেলা চলে আসব ।

মা ---------- ঠিক আছে সেটাই ভালো হবে তুই তাই কর বলে মা একা জমিতে চলে গেল । মাসি রান্নাঘরে চলে গেল রান্না করতে । আমি একা দালানে বসে আছি।

একটু পর উঠে আমি বাইরের দরজা বন্ধ করে  রান্নাঘরে চলে গেলাম । গিয়ে দেখলাম মাসি দাড়িয়ে রান্না করছে। আমি গিয়ে মাসিকে পিছন থেকে জড়িয়ে ধরলাম।

মাসি চমকে উঠে বললো ------- এই বাবু কি করছিস ছাড় আমি তো রান্না করছি ।

আমি ------ মাসির পেটে হাত বুলোতে বুলোতে বললাম আর আমি আমার সোনা মাসিকে আদর করছি।

মাসি ---------- এই আমাকে ছাড় তোর তো নাকি শরীর খারাপ এমন করিস না।
আমি এবার হাত উপরে তুলে মাসির মাইগুলো ব্লাউজের উপর থেকে টিপতে টিপতে বললাম তোমাকে এখন একবার চুদলেই শরীর ভালো হয়ে যাবে।

মাসি ------ আহহ কি করছিস এই বাবু তোর কি সত্যিই শরীর খারাপ।

আমি --------না মাসি আমার কিচ্ছু হয়নি । আমি এই নাটকটা মায়ের সামনে না করলে আমি তোমাকে এইভাবে এখন জড়িয়ে ধরতে পারতাম না বুঝলে ।

মাসি ---------ইশশশ কি শয়তান।  তুই কি রে তোর মাকে তুই এই সকাল বেলাতে এতো বড়ো মিথ্যা কথা বললি ?

আমি --------- মাই টিপতে টিপতে বললাম মাসি কিছু ভালো জিনিস পেতে গেলে কিছু ত্যাগ করতে হয় বুঝলে ??????

মাসি ----------জানিনা বাবা তুইই পরিস।

আমি ---------- চলো মাসি তোমাকে একবার মন ভরে চুদে নিই।

মাসি ---------- এই না এখন হবে না আমি আগে রান্নাটা শেষ করি তারপর যা করার করিস।

আমি ---------মাই টিপতে টিপতে কখন রান্না শেষ হবে ??????

মাসি ---------এই আধঘন্টার মধ্যেই হয়ে যাবে তুই ঘরে গিয়ে শুয়ে থাক আমি রান্না শেষ করেই আসছি।

আমি --------- ঠিক আছে তাড়াতাড়ি এসো বলেই আমি আমার ঘরে এসে ফোনে একটা চটি গল্প পরতে শুরু করলাম। গল্পটা পড়ে বেশ ভালো লাগলো ।আমার বাড়াটা খাড়া হয়ে লাফাচ্ছে ।

আধঘন্টা পর মাসি আমার ঘরে এসে আমার পাশে বসল।

মাসি---------- এই বাবু কি করছিস ?????

আমি  ----------এই একটা গল্প পরছি।

মাসি--------কি গল্প রে ????

আমি --------- এই চোদাচুদির গল্প ।

মাসি ---------- ইশশশ তোর ওগুলো পরতে ভালো লাগে ???????

আমি --------- হুমমম ভালো লাগবে না কেনো । তুমি জানো এই গল্প পড়ে অনেক কিছু জানা আর শেখা যায়।

মাসি --------- আচ্ছা তুই কি এখন তাহলে গল্প  পরবি নাকি আমাকে একবার চুদবি বল ?????

আমি মাসির কথা শুনেই ফোনটা পাশে রেখে মাসিকে জড়িয়ে ধরলাম। তারপর মাসিকে শুইয়ে চুমু খেতে খেতে শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে ব্লাউজের উপর দিয়েই মাইগুলোর উপর মুখ ঘষতে লাগলাম ।

মাসি চোখ বন্ধ করে উমমম আহহ করে শিতকার দিতে লাগল । আমি ব্লাউজের উপর দিয়েই মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।
মাসি ------- এই বাবু একটু দাঁড়া ব্লাউজটা খুলে দিই নাহলে ছিঁড়ে যাবে ।
মাসি ব্লাউজের বোতামগুলো খুলে দিতেই মাইগুলো বের হয়ে এলো ।
আমি মাসির বুকে শুয়ে মাইদুটো আয়েশ করে টিপতে লাগলাম । মাসি ও মাই টেপার মজা নিতে থাকল ।
একটু টেপার পর আমি মাইদুটো চুষতে লাগলাম । আমি মাইগুলো যতই টিপছি টিপে মন ভরছে না।
এরপর আমি একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে লাগলাম । মাসি আহহ করে চোখ বন্ধ করে নিলো।
আমি একটা মাই আরাম করে টিপছি আর একটা চুষছি। তারপর নীচে হাত নিয়ে গিয়ে সায়ার ফিতেটা খুলে দিলাম।

এরপর আমি মাই ছেড়ে পেটে নেমে এলাম। পেটে একটু মুখ ঘষতে ঘষতে মায়ের শাড়িটা পুরো খুলে দিলাম । তারপর সায়াটা ও খুলে দিলাম । মাসি পোঁদ তুলে সায়া খুলতে সাহায্য করল । মাসি এখন পুরো ল্যাংটো হয়ে আমার সামনে শুয়ে আছে ।

আমি মাসির পায়ের কাছে বসে গুদে হাত দিলাম । ইশশশ গুদটা রসে জবজব করছে ।
আমি --------- মাসি তোমার গুদ তো রসে ভেসে যাচ্ছে।

মাসি হেসে -------- হবেনা কতো বছরের রস জমে আছে জানিস । আর তুই যা করছিস তাতে সব মায়েরই রস আসবে । নে একটু আঙুল দিয়ে আঙলি করে দে ।
আমি মাসির কথা শুনে একটা আঙুল ঢুকিয়ে আংলি করতে লাগলাম । মাসি উফফ আহহ ইশশ করে শিতকার দিতে লাগল । আমার আঙ্গুলটা মাসি গুদ দিয়ে চেপে চেপে ধরছে।

কিছুক্ষণ আঙলী করার পর মাসি উঠে পরলো।
আমি অবাক হয়ে বললাম --------- কি হলো মাসি উঠে পরলে ?????

মাসি ---------আমি কাল  বলেছিলাম তোকে আরাম দেবো নে তুই চিত হয়ে শুয়ে পর এবার তোকে একটু আরাম দিই।
আমি হেসে চিত শুয়ে পরতেই মাসি আমার লুঙ্গিটা খুলে বাড়াটা ভালো করে দেখে হাতে মুঠো করে ধরে নাড়াতে নাড়াতে বললো -------- বাব্বা একটা বাড়া করেছিস বটে উফফফ কি মোটা রে ।

আমি ---------- তোমার পছন্দ হয়েছে ??

মাসি ----------এইরকম একটা তাগড়া জিনিস কার পছন্দ হবে না বল । এই বাড়া যে দেখবে সেই গুদে নিতে চাইবে। দাড়া একটু চুষে দিই বলেই মাসি বাড়াটা জিভ দিয়ে চেটে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল । এই প্রথমবার কোনো মহিলা আমার বাড়াটা চুষে দিচ্ছে । মাসির মুখের গরমে আমার বাড়াটা আরো শক্ত হয়ে গেল । আমি মাসির মাথাটা ধরে বাড়াটা চোষাতে লাগলাম ।
মাসি বাড়ার মুন্ডিটাকে আইসক্রিম খাবার মতো করে চুষছে আর চুষতে চুষতে আমার বিচিতে হাত বুলিয়ে দিচ্ছে ।

মিনিট পাঁচেক চোষার পর মাসি মুখ তুলল।
মাসি ---------কিরে আমার চোষা কেমন লাগলো ভালো লেগেছে তো ??????

আমি -------হুমমম খুব ভালো লেগেছে এর আগে এমন মজা পাইনি।

মাসি -----------কেনো তোর মা চুষে দেয়নি ?????

আমি -------- না মা তো চুষে দেয়নি।

মাসি -------- ও আচ্ছা বলে আমার বাড়াটা নেড়েচেড়ে দেখতে লাগল।

আমি ------ মাসি বাড়াটা খুব টনটন করছে এবার চুদতে দাও ।

মাসি --------দাঁড়া তুই পরে চুদবি আগে আমি চুদে নিই বলেই মাসি উঠে আমার মুখোমুখি কোমরের কাছে দুপা দুদিকে করে বসে হাতে  বাড়াটা ধরে গুদের চেরাতে একটু ঘষে নিয়ে তারপর ফুটোতে সেট করে আস্তে আস্তে বসে  পরল ।
আমার বাড়াটা নরম গরম গুদের ভেতরে আস্তে আস্তে ঢুকে গেল। মাসি পুরো বাড়াটা গুদে ঢুকে যেতে একটু বসে তারপর কোমর তুলে তুলে ঠাপাতে লাগল।
আমি দেখছি গুদের ফুটোতে বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরিয়ে আসছে ।
একটু পর মাসি চোদার গতি বাড়িয়ে দিল। মাসির ঠাপের তালে তালে মাইগুলো দুলে দুলে উঠছে। মাসিকে এই অবস্থায় কি সুন্দর লাগছে।
আমি মাসির চোদার এই সুন্দর দৃশ্য দেখতে লাগলাম । তারপর দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম ।

মাসি হেসে ঠাপাতে ঠাপাতে আমার সামনে ঝুঁকে একটা মাইয়ের বোঁটা মুখে পুরে দিয়ে বললো নে আমার দুধ খা খেতে খেতে চোদার আরাম নে।
আমি মাইয়ের বোঁটাটা চুক চুক করে চুষতে লাগলাম । মাসি মাঝ মাঝে একটু চোদা থামিয়ে একটু রেস্ট নিয়ে আবার চুদতে শুরু করছে ।

কয়েক মিনিট পর অন্য একটা বোঁটা মুখে পুরে দিতে ওটাও চুষে খেতে লাগলাম ।
বোঁটাগুলো দেখলাম চুষে চুষে বেশ ফুলে গেছে।

মাসি এবার ঠাপের গতি বাড়িয়ে দিলো । গুদের কামড়ে ধরাটা এবার একটু বেশি বুঝতে পারছি।
হঠাত মাসি জোরে জোরে পাছাটা তুলে নামিয়ে দুএকবার জোরে ঝাঁকুনি দিয়ে আহহহহহহ উফহফহহ কি আরাম বলেই ধপ করে বসে পরে আমার বুকে মাথা রেখে হাঁফাতে লাগল।
আমি বুঝতে পারছি এই সময়ে মাসি আমার বাঁড়াটা গুদের ভেতরে চেপে চেপে ধরে গরম রস দিয়ে চান করিয়ে দিলো।

আমি মাসির পিঠে হাত বুলিয়ে দিতে দিতে বললাম --------- মাসি তুমি ঠিক আছো তো ????

মাসি মুখ তুলে আমার দিকে তাকিয়ে হেসে গালে চুমু খেয়ে বললো হুমমম ঠিক আছি।উফফ কি সুখ পেলাম শরীরটা হালকা হয়ে গেল ।

আমি ---------  মাসি তুমি আর করবে ?????

মাসি হেসে -------- এই না না আমার আর দম নেই । আমার এই এতো বয়েসে তোর মতো কমবয়সী ছেলের সঙ্গে আর কতোটা করতে পারি বল এবার তুই আরাম করে চুদে সুখ নে।

মাসি আমার বাড়া থেকে উঠে পাশে বসে সায়াটা নিয়ে রসে ভেজা গুদটা মুছে বিছানাতে সায়াটা বিছিয়ে সায়ার উপর ভারী পোঁদটা রেখে শুয়ে পরল।
তারপর পা ফাঁক করে আমাকে বললো ------আমার বুকে উঠে আয়।
আমি মাসির বুকে উঠতেই মাসি আমার বাড়াটা ধরে গুদের চেরাতে সেট করে দিতেই আমি একটা ঠাপ মারতেই পচ করে আওয়াজ হয়ে পুরো বাড়াটা গুদে ঢুকে গেল ।
মাসি আহহহ করে গুঙিয়ে উঠে  দুপা দিয়ে আমার কোমরটা কাঁচি দিয়ে চেপে ধরলো।

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মাসির একবার গুদের জল খসে গেলেও গুদের ভেতরে গরম তাপটা বাড়াতে পাচ্ছি । এতে আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশের মতো শক্ত হয়ে যাচ্ছে ।

আমি কোমর তুলে তুলে ঠাপাচ্ছি আর মাসি ও পোঁদ তুলে তলঠাপ দিচ্ছে । গুদের ভিতরে রস ভরে হরহর করছে। আমার বিচিটা মাসির পোঁদে বারি খাচ্ছে আর গুদ থেকে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

সারা ঘরে এবার কেমন একটা সোঁদা সোঁদা আঁশটে গন্ধ পাচ্ছি  । বুঝলাম এটা গুদ থেকে বের হওয়া কামরসের গন্ধ ।

আমি মাসির মাইদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চকাম চকাম  চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম
আমি ---------- মাসি কেমন লাগছে ?????

মাসি তলঠাপ দিতে দিতে ------- উফফ খুব সুখ পাচ্ছি রে সত্যি তোর বাড়ার কোনো তুলনা নেই।  আচ্ছা এতোক্ষন মাল ধরে রেখে তুই কিকরে চুদছিস রে ???????

আমি হেসে --------- আমার মাল একটু দেরীতে পরে ! এতো সহজে পরবে না।

মাসি ---------উফফফ তোর জায়গাতে অন্য ছেলে চুদলে এতোক্ষনে মনে হয় দুবার মাল ফেলে নেতিয়ে যেতো সত্যি তোর বাড়ার দম আছে মানতেই হবে।

আমি -------- বাড়ার দম না থাকলে তোমার মতো রসে ভরা মাসিকে বুকের নীচে শুইয়ে এতো সুখ দিতে পারতাম বলো ????

মাসি মুখ ভেঁঙচিয়ে  --------ইস কি শয়তান ছেলে দেখো বলে কিনা আমি নাকি রসে ভরা মাসি।

আমি ঠাপাতে ঠাপাতে -------- হুমমম যেটা সত্যি সেটা বলছি ।
মাসি ----------উমমমম সত্যি না ছাই ! আচ্ছা বাবু তোকে একটা কথা জিজ্ঞেস করবো  ???
আমি ঠাপাতে ঠাপাতে -------কি মাসি বলো না ??

মাসি ---------- তোর বাড়ার মুন্ডিটার উপরে চামড়া নেই কেনো । দেখলাম ওটা খুলে আছে ।মাথাটা চামড়া দিয়ে ঢাকা তো নেই।

আমি --------- হেসে আসলে মাসি আমার ছোটোবেলা থেকেই এরকম ।আর আমার বাড়াটা বেশি লম্বা বলে মুন্ডিটা চামড়া থেকে বেরিয়ে গেছে ।

মাসি --------- আমার কিন্তু খুব আরাম হচ্ছে । তোর ঐ খোলা মুন্ডিটা আমার গুদের ভিতরের দেওয়ালে ঘষা লেগে লেগে খুব আরাম পাচ্ছি ।

আমি----- ঠাপাতে ঠাপাতে আমি ও তোমাকে চুদে খুব সুখ পাচ্ছি মাসি।
মাসি -------- চোদ সোনা তুই যতো খুশি চোদ। আমি ও সুখে ভেসে যাচ্ছি রে।

আমি-------আচ্ছা  মাসি তোমার গুদের ভিতরটা এতো গরম কেনো ?????

মাসি ------- গরম হবে না কতো বছর পর গুদে বাড়া ঢুকছে ।তুই জানিস আমার গুদে কতো রস জমে আছে । তুই চুদে চুদে সব রস বের করে দে ।
আমি ঠাপাতে ঠাপাতে মাসি তোমাকে চুদে কি পাচ্ছি গো আহহহ কি আরাম ।

মাসি -------- তোর মায়ের থেকে ও বেশি সুখ পাচ্ছিস বাবু ?????

আমি --------- হুমমম মাসি তোমাকে চুদে যা আরাম হচ্ছে  মাকে চুদে ও এতো আরাম আমি পাই নি।

মাসি --------- এই বাবু আর কতোক্ষন করবি এবার তো শেষ কর । এবার আমার কোমর ধরে যাচ্ছে ।

আমি ঠাপাতে ঠাপাতে ----- এই তো মাসি আমার হয়ে আসছে আর একটু চুদলেই হয়ে যাবে।

মাসি --------- জোরে জোরে ঠাপা আমার ও মনে হচ্ছে আর একবার জল খসবে নে সোনা তুই ঘন ঘন ঠাপ মার জোরে জোরে চোদ থামবি না । আমার মাইগুলো টিপতে টিপতে চোদ দেখ খুব আরাম পাবি ।

আমি মাসির মাই টিপতে টিপতে মুখে গালে কপালে ঠোঁটে চুমু খেতে খেতে চুদতে লাগলাম । মাসিও পোঁদ তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।
মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।এতে আমার উত্তেজনা চরমে উঠে গেল । তলপেট ভারী হয়ে ধকধক করছে বুঝলাম এবার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে ।

আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে  মাসির গালে মুখ ঘষতে জিজ্ঞেস করলাম
আমি -------মাসি আমার মাল আসছে কোথায় ফেলবো ?????
মাসি হিস হিস করে --------- কোথায় আবার ভেতরেই ফেল । আমার তো এখন আর পেটে বাচ্ছা আসার ভয় নেই ! তুই তোর গরম মাল দিয়ে আমার বাচ্ছাদানি ভরিয়ে দে ।

আমি মাসির কথা শুনে জোরে জোরে কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে গরম বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানি ভরে দিলাম ।

মাসি ও গুদে গরম গরম বীর্য নিতে নিতে আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ কি আরাম বলেই পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।

আমি মাসির বুকে নেতিয়ে পরলাম । মাসি ও আমাকে বুকে জড়িয়ে ধরে শুয়ে হাঁফাতে লাগল।

কিছুক্ষন শুয়ে থাকার পর মাসি আমাকে চুমু খেয়ে বললো ------- এই বাবু এবার ওঠ ।
আমি মাসির বুক থেকে উঠে পাশে শুয়ে পরলাম । মাসি উঠে বসে গুদে হাত চেপে ধরে বাথরুমে চলে গেল ।

আমার বাড়াটা দেখলাম নেতিয়ে আছে আর বাড়াতে সাদা রস লেগে জবজব করছে । আমি মাসির সায়াটা দিয়ে বাড়াটাকে মুছে লুঙ্গি পরে নিলাম । ঘড়িতে দেখলাম ১০টা বাজে ।

আমি উঠে একটা জামা আর গামছা নিয়ে নিলাম। মাসি বাথরুম থেকে এসে বললো
মাসি --------- কিরে তুই এখন জমিতে যাবি নাকি ????

আমি --------- হুমমম যেতে হবে জমিতে মা একা আছে বেশি কাজ করতে পারবে না।

মাসি ----- কাপড়গুলো নিয়ে পরতে পরতে বললো ঠিক আছে যা আমি তোদের জন্য দুপুরে খাবার নিয়ে যাবো ।
আমি  ঠিক আছে বলে মাসিকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম

আমি --------- মাসি কেমন লাগলো ?????

মাসি হেসে -------খুবববব আরাম পেয়েছি তুই সুখ পেয়েছিস তো ??????

আমি --------- হুমমম খুব ।

মাসি ---------- আচ্ছা বাবু এই কদিন তো আমার জন্য তুই তোর মাকে চুদতে পারছিস না তা একটু সুযোগ বুঝে তোর মাকে চুদে দেনা।

আমি ---------- মাসির মাই টিপতে টিপতে বললাম হুমমম মাসি দেখছি কি করা যায়।

মাসি --------- হুমমম দেখছি না চুদে দে কারন গুদের খিদের যে কি জ্বালা সেটা আমি ভালোভাবেই জানি বুঝলি ???????

আমি --------- হুমমম বুঝলাম ঠিক আছে মাসি আমি তাহলে যাই বলেই হেসে আমি বেরিয়ে পরলাম।

আমি জমিতে গিয়ে দেখলাম মা আর ভোলাদের জমির কাজের লোকটা কাজ করছে।
আমি মায়ের কাছে যেতেই মা হেসে বললো
মা --------কিরে বাবু তোর শরীর এখন ঠিক আছে ???????

আমি --------- হুমমম মা এখন একদম ঠিক আছে বলে মায়ের সঙ্গে কাজে লেগে গেলাম ।

মা ---------- তোর মাসি কি করছে রে ???????

আমি --------- মাসি রান্নাঘরে রান্না করছে দেখলাম আর আমি আসার সময় বলল দুপুরে খাবার নিয়ে আসবে।

মা ----------- ঠিক আছে আমরা তাহলে আর বাড়ি যাবো না একবারে কাজ শেষ করে সন্ধ্যাবেলা যাবো।

আমি -------- ঠিক আছে মা বলে দুজনে পাশাপাশি কাজ করতে লাগলাম ।

আমি কাজ করছি আর মাঝে মাঝে মাকে দেখছি । মায়ের কাপড়টা বুক থেকে সরে গিয়ে মাইগুলো দেখতে পাচ্ছি । আমার বাড়াটা আবার খাড়া হয়ে লাফালাফি করতে লাগল ।

মা আমাকে দেখে ব্যাপারটা বুঝতে পেরে মিচকি হেসে আস্তে করে বলল
মা --------- এই বাবু কি দেখছিস ?????

আমি --------- তোমার মাইগুলো দেখছি খুব সুন্দর লাগছে।

মা --------- ইসসস অসভ্য কেনো আগে দেখিস নি নাকি ??????

আমি -------- দেখেছি কিন্তু আবার খুলে দেখতে ইচ্ছে করছে।

মা ----------এখন সেটা সম্ভব নয় মশাই ! পাশেই ভোলাদের জমির কাজের লোকটা আছে।

আমি --------- ওই লোকটা কখন বাড়ি যাবে মা ?

মা --------- জানি না তবে সন্ধ্যাবেলা যাবে মনে হচ্ছে ।

আমি ---------- ওহহহ আচ্ছা বলে আমি মায়ের সঙ্গে আরো নানান কথা বলতে বলতে কাজ করছি ।

দুপুরে মাসি খাবার নিয়ে আসতে আমি আর মা হাত মুখ ধুয়ে এসে খাবার খেতে বসলাম।
মাসি ও আমাদের সঙ্গে বসে খেয়ে নিলো ।
আমরা খেতে খেতে গল্প করলাম।

তারপর খেয়ে দেয়ে হাত মুখ ধুয়ে উঠে একটু বিশ্রাম নিয়ে মাসিকে বললাম
আমি ------ মাসি আমরা কাজ শেষ করে একটু মটর থেকে জমিতে জল দিয়ে তারপর যাবো তাই বাড়ি যেতে একটু হয়তো দেরী হতে পারে বলেই মাসাকে চোখ মেরে দিলাম ।

মাসি আমার ঈশারা বুঝে বললো--------- ও আচ্ছা ঠিক আছে অসুবিধা নেই তোরা পুরো কাজ মন দিয়ে করবি বুঝলি।

আমি ------- হুমমম মাসি আমি যা কাজ সব মন দিয়েই করি। এই দেখোনা জমিতে জল শুকিয়ে গেলে সবজি তো সব নষ্ট হয়ে যাবে তাই না ???????

মাসি হেসে--------- হুমমম ঠিক বলেছিস মাঝে মাঝে জমিতে জল , সার , বীজ দিলে তবেই তো ফসল ভালো হবে আর জমিও উর্বর থাকবে।

মা এবার হেসে বললো ---------- হুমমম বীজ ভালো দিলে তবেই তো জমিতে ফসল হবে আর আমার বাবু খুব ভালো বীজ দেয়।

মাসি হেসে ---------- হুমমম সেতো দেখতেই পাচ্ছি । আমি এতো সবজি দেখে ভালোই টের পাচ্ছি । আচ্ছা আমি এবার যাই তোরা কাজ কর।

মা -------- ঠিক আছে যা।

মাসি --------- আমি কি আর বিকেলে আসবো নাকি ??

মা -------- না না তোকে আর আসতে হবে না তুই ঘরে রান্না করে রাখিস আমরা গিয়ে একসঙ্গে  খাবো।

মাসি ---------ঠিক আছে আমি তাহলে আসছি বলে মাসি আমার দিকে তাকিয়ে মিচকি হেসে মাকে লুকিয়ে চোখ মেরে চলে গেল ।

এরপর আমি আর মা কাজ করতে লাগলাম । সন্ধ্যের একটু আগে আমি পাম্প মেশিন চালিয়ে দিলাম। ভোলদের লোকটা দেখলাম জমি থেকে চলে গেলো । এখন জমিতে শুধু আমি আর মা আছি। জমিতে জল দিতে দিতে সন্ধ্যা হয়ে অন্ধকার হয়ে গেল।

মা --------- এই বাবু আর কতোক্ষন লাগবে চল দেখ এবার তো অন্ধকার হয়ে আসছে ।

আমি --------- এই তো মা হয়ে গেছে বলে কিছুক্ষন পর মেশিন বন্ধ করে মা আর আমি হাত মুখ ধুয়ে বাড়ির দিকে ফিরতে লাগলাম।

আমি ভোলাদের জমির কাছে এসেই মাকে টেনে হাত ধরে সেই জায়গাতে নিয়ে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম ।

মা --------- এই বাবু কি করছিস ?????

আমি -------- মা এসো একবার চুদি খুব ইচ্ছে করছে ।

মা ---------এই বাবু না এখন হবে না, বাড়ি যেতে দেরী হয়ে যাবে আর তোর মাসি বাড়িতে একা আছে।

আমি মাকে চুমু খেয়ে বললাম ------- মা মাসিকে নিয়ে চিন্তা করতে হবে না আমি তো দুপুরে মাসিকে বলেই দিয়েছি যে আমাদের বাড়িতে ফিরতে দেরী হবে ।

মা -------- তবু ও আমার ভয় করছে কেউ যদি এসে যায় ???????

আমি মাই টিপতে টিপতে ------ মা এই সময়ে এখানে কে আসবে তুমি আর না কোরো না মা একবার চুদতে দাও ।

মা ----------উফফ বাবা তুই দেখছি না চুদে ছাড়বি না ঠিক আছে চোদ কিন্তু তাড়াতাড়ি মাল ফেলে দিবি এই বলে দিলাম ।

আমি খুশি হয়ে মাকে জড়িয়ে ধরে সব কাপড়গুলো খুলে নিজেও লুঙ্গি খুলে ল্যাংটো হয়ে গেলাম ।
তারপর মাটিতে লুঙ্গি বিছিয়ে আমি মাকে চিত করে শুইয়ে মায়ের বুকে উঠে গেলাম। আমি মাকে চুমু খেতে খেতে একটা মাই টিপতে টিপতে একটা মাই চুষতে লাগলাম । মা আহহ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরল ।

আমি পালা করে মাই দুটো খেতে খেতে পকপক করে টিপতে লাগলাম । মাসির থেকে মায়ের মাইগুলো বড়ো আর বেশ নরম কিন্তু মাসির মতো টাইট নয় আর মাইগুলো একটু ঝুলেও গেছে।

মা আমার বাড়াটা হাতে ধরে টিপে টিপে খেঁচে দিতে লাগল । আমি এবার একটা হাত মায়ের গুদে দিতেই দেখলাম জল কটছে আর হরহর করছে । তারমানে মা চোদন খেতে রেডি।

আমি আবার মায়ের বুকে উঠে মুখে গালে কপালে ঠোঁটে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম মা এবার চুদি ?????

মা --------- হুমমম আর দেরি করিস না এবার চোদ।
আমি কোমর দুলিয়ে বাড়াটা গুদের ফুটোতে ঘষতে ঘষতে বললাম

আমি -------- মা গুদে সেট করে দাও ।

মা হেসে-------- কেনো তুই কি ঢোকাতে পারিস না নাকি গুদের ফুটো চিনিস না ???????

আমি ------- মা তুমি সেট করে দিলে আমার ভালো লাগে দাও না মা ।

মা হেসে ------- উফফফ বদমাশ ছেলে বলেই আমার বাড়াটা ধরে গুদের ফুটোতে মুন্ডিটাকে ঠেকিয়ে দিয়ে বলল নে এবার ঢোকা ।

আমি -------- একটা ঠাপ মারতেই পচ করে মুন্ডিটা সমেত পুরো বাড়াটা গুদে ঢুকে গেল।
মা আহহহহ করে শিতকার দিয়ে আমার পিঠটা খামচে ধরলো ।

আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে চোদা শুরু করলাম । মা ও তলঠাপ দিতে দিতে আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো ।
মায়ের গুদটা ভিতরে বেশ গরম লাগছে কিন্তু মাসির মতো অতোটা তাপ বাড়াতে টের পাচ্ছি না। আর মাসির গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে ধরাটা ও মায়ের থেকে বেশি এটা আমি চোদার সময় বুঝেছি।

আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপে টিপে মাইয়ের একটা বোঁটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে চুষতে আরাম করে ঠাপাতে লাগলাম ।

মাও এবার আমার কোমরটা নিজের দুপা পেঁচিয়ে চেপে ধরে ঠাপের তালে তালে তলঠাপ দিতে দিতে আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো ।

আমি মাইগুলো আয়েশ করে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম ।
মিনিট পাঁচেক পর মা আমাকে চেপে ধরে তলঠাপ দিতে দিতে আহহহ উফফফ কি আরাম দে আরেকটু ঘন ঘন দে জোরে আরো জোরে ঠাপা বলেই গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।

আমি মাকে চুমু খেতে খেতে ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।
আমি ------- মা তোমার হয়ে গেলো ?????

মা ---------হুমমম আর ধরে রাখতে পারলাম না তুই জোরে জোরে কর ।

আমি ঠাপাতে ঠাপাতে -------- এই তো মা করছি তো নাও কতো ঠাপ খাবে খাও।

মা ------- হুমমম জোরে জোরে কর সোনা খুব আরাম পাচ্ছি ।

আমি ------- আমি ও খুব আরাম পাচ্ছি মা আহহ উফফ ।

মা --------- আমার মাইগুলো টনটন করছে তুই জোরে জোরে টেপ আর বোঁটাগুলো চুষতে চুষতে ঠাপা আমার খুব ভালো লাগে ।
আমি মায়ের মাইদুটো আচ্ছামতো টিপে টিপে বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম ।
মা ও আমার মাথা মাই এর উপর চেপে ধরে পোঁদ তুলে তুলে আমার ঠাপের তালে তালে তলঠাপ দিতে লাগল ।
মায়ের একবার গুদের জল খসার পর গুদ থেকে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে । আমার বাড়াটা ও গুদে ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।

আমি আরাম করে মায়ের গুদ ঠাপিয়ে যাচ্ছি ।
মা ও চোখ বন্ধ করে উমমম আহহহ উফফফ করে শিতকার করছে ।
আরো পাঁচ মিনিট চোদার মা আবার গুদের জল খসিয়ে দিলো ।
আমি জলখসা গুদে চুদেই যাচ্ছি থামছি না।
মা দুবার জল খসিয়ে আস্তে আস্তে বললো

মা -------কিরে আর কতোক্ষন চুদবি আমি তো জল খসিয়ে হাঁফিয়ে যাচ্ছি। আমি আর পারছিনা এবার তুই মাল ফেলে দে সোনা।

আমি------ গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে এই তো মা আমার হয়ে এসেছে আর একটু করতে দাও হয়ে যাবে ।

মা --------- তাড়াতাড়ি কর সোনা বাড়ি যেতে দেরী হয়ে যাবে।

আমি------ ঘপাত ঘপাত করে ঠাপাতে ঠাপাতে এই তো হয়ে এসেছে এবার মাল ফেলবো ।

মা -------- দে সোনা ঘন ঘন দে আহহহহ খুব আরাম পাচ্ছি ।

আমি আর দু-মিনিটের মতো গুদ কাঁপানো ঠাপ  ঠাপানোর পর আমার তলপেট ভারী হয়ে ধকধক করছে বিচিটা ও টনটন করছে বুঝলাম এবার মাল ফেলতেই হবে ।


আমি মায়ের মাইদুটো পকপক করে  টিপতে টিপতে মায়ের গালে ঠোঁটে চুমু থেতে খেতে ফিসফিস করে  বললাম
আমি -------মা আমার বেরোবে ভেতরে ফেলবো না বাইরে ??

মা ---------না না বাইরে ফেলতে হবে না তুই ভেতরেই ফেল কোনো ভয় নেই ।

আমি ------- নাও মা এবার ফেলছি তোমার গুদে ধরো ধরো এবার পরবে।

মা ---------হুমমম আমার বাচ্ছাদানিতে তোর গরম থকথকে মাল ফেলে ভরিয়ে দে সোনা ।

আমি আর শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতর ঠেসে ধরে চিরিক চিরিক করে আধকাপ ঘন বীর্য দিয়ে মায়ের গুদের ছেঁদা ভরিয়ে দিলাম ।

মাও আমাকে জড়িয়ে ধরে তলঠাপ দিতে দিতে পুরো বীর্যটা গুদের ভিতরে নিতে নিতে জোরে শিতকার দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল ।
আমি মায়ের বুকে মাথা রেখে হাঁফাতে লাগলাম।মা আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো ।

দু মিনিট এইভাবে থাকার পর মা আমার গায়ে ঠেলা দিয়ে বললো
মা --------- এই বাবু এবার উঠে পর দেখ চারিদিকে পুরো অন্ধকার হয়ে গেছে ।
আমি মায়ের বুক থেকে উঠে পরলাম। মা উঠে পাশে গিয়ে বসে পেচ্ছাপ করতে লাগলো । ছরছর করে পেচ্ছাপের আওয়াজ আসছে ।

আমি লুঙ্গিটা তুলে বাড়াটা মুছে লুঙ্গিটা পরে নিলাম। একটু পর মা এসো তাড়াতাড়ি কাপড়গুলো পরে আমাকে বলল এবার চল।

তারপর আমরা বাড়ি চলে এলাম । বাড়ি এসে আমি দেখলাম মাসি রান্নাঘরে রান্না করছে ।
এরপর আমি আর মা দুজনেই হাত পা ধুয়ে দালানে এসে বসলাম। মাসি আমাদের জন্য চা নিয়ে এলো।

আমরা তিনজনে গল্প করতে করতে চা খলাম । তারপর টিভি চালিয়ে দেখতে লাগলাম।

মা -------- হ্যারে মিঠু রাতের রান্না হয়ে গেছে ???

মাসি ------- না না তরকারিটা শুধু বাকি আছে বাকি সব করে নিয়েছি।

মা ---------ঠিক আছে তোরা বসে টিভি দেখ আমি তরকারিটা করে নিচ্ছি তারপর একসাথে খেয়ে নেবো বলেই মা উঠে রান্নাঘরে চলে গেল ।

মাসি আর আমি এখন সোফাতে বসে টিভি দেখছি। মাসি আমাকে একটু ঈশারা করে ঘরে যেতে বললো আর মাকে জোরে বললো
মাসি --------- শোভা আমি আর বাবু বাবুর ঘরে বসে গল্প করছি তোর রান্না শেষ হলে ডাকবি আমরা গিয়ে একসঙ্গে খাবো ।

মা রান্নাঘরে থেকে বললো -------- আচ্ছা ঠিক আছে তোরা দুজনে গল্প কর।

এরপর আমি আর মাসি আমার ঘরে চলে এলাম। আমি বিছানাতে শুয়ে পরলাম
মাসি আমার একটু কাছে এসে বসে আস্তে করে বলল

মাসি --------কিরে বাবু বাড়ি আসতে এতো দেরী হলো মাকে নিশ্চয়ই চুদেছিস ????

আমি হেসে বললাম  ------ হুমমম চুদে দিলাম।

মাসি --------ইশশশশ আমি তোদের আসতে দেরী হচ্ছে দেখে বুঝতে পেরেছি যে তুই চুদেই আসবি।আচ্ছা এখন কোথায় চুদলি ??????

আমি --------- ঐ যেখানে তোমাকে আর মাকে প্রথমদিন চুদলাম ওখানেই।

মাসি --------ওমা সেকিরে এই অন্ধকারের মধ্যেই চুদে দিলি তোদের ভয় করলো না ?????

আমি --------- না না ওখানে ভয় কিসের ?ওখানে কোনো ভয় নেই ।

মাসি ---------বাহহ ভালো করেছিস আচ্ছা বাবু একটা সত্যি কথা বলবি ????

আমি -------- কি কথা মাসি ??????

মাসি ---------- আমাদের দুজনের মধ্যে কাকে চুদে তুই বেশি আরাম পেলি সত্যি করে বল।

আমি ---------- সত্যি বলতে মায়ের থেকেও তোমাকে চুদে আমি বেশি আরাম পেয়েছি ।

মাসি হেসে --------তাইই নাকি কি জানি বাপু আমার তো এখন অনেকটা বয়স হয়ে গেছে তাই আমি তোকে কতোটা সুখ দিতে পারলাম সেটা তুইই একমাত্র বুঝেছিস।

আমি ---------- না মাসি সত্যি বলছি আমি তোমাকে চুদেই বেশি আরাম পেয়েছি ।

মাসি ----------যাক শুনে ভালো লাগলো তোকে এই বয়েসে এসে ও ঠিকঠাক সুখ দিতে পেরেছি।
আচ্ছা বাবু তোর মাকে তো তুই ভালোই চুদছিস কিন্তু তোরা কি কোনো প্রোটেকশন নিচ্ছিস ???

আমি ----------- না মাসি আমি তো এখনো একদিন ও কোনো প্রোটেকশন নিয়ে করিনি আর মাও আমাকে কিছু বলেনি ।

মাসি অবাক হয়ে তাকিয়ে --------- সেকি কথা রে প্রোটেকশন ছাড়াই প্রতিবার করছিস কিছু অঘটন ঘটে গেলে কি হবে ???????

আমি ---------- সত্যি বলতে মাসি আমি ও তো কিছুই বুঝতে পারছি না জানি না পরে কি হবে ।

মাসি -------- আচ্ছা চোদার শেষে মালটা কি তোর মায়ের গুদের ভেতরেই ফেলিস না বাইরে ???????
আমি -------আমি তো মাল মায়ের ভেতরেই ফেলছি একদিন ও বাইরে ফেলিনি ।

মাসি অবাক হয়ে ------সর্বনাশ করছে ! কি বলছিস তুই  ???? তুই কিরে এতো বড়ো ছেলে হয়ে ও জানিস না নাকি যে মেয়েদের গুদের ভেতরে মাল ফেললে পেটে বাচ্ছা এসে যায়।

আমি ------------- হুমমম জানি তো! আমি ফোনে চটি গল্পে পরে এইসব বিষয়ে অনেক কিছুই জেনেছি।

মাসি ---------- আরে হাঁদারাম তুই যখন সবই জানিস তাহলে কোনো প্রোটেকশন ছাড়া করতে গেলি কেনো ?? আর যখন প্রোটেকশন ছাড়াই করেছিস ঠিক আছে কিন্তু তুই তো মালটা গুদের বাইরে ফেলতে পারতিস তোর মায়ের গুদের ভেতরে ফেলিস কেনো ?????? এই বয়েসে তোর মায়ের পেটে বাচ্ছা এলে কি হবে সেটা তুই একবার ও ভেবে দেখেছিস ??????????
[+] 3 users Like Pagol premi's post
Like Reply
#11
আমি -------- মাসি আমি সবই জানি । আমি অনেক চটি গল্পে পড়ে এটা জেনেছি যে ছেলেদের বাড়ার মাল ফেলার আগে যাতে মেয়েদের কোনো বিপদ না হয়! সেইজন্য  মেয়েদের একবার হলে ও জিজ্ঞেস করে তবেই মাল ফেলা উচিত ।
তুমি বিশ্বাস করো মাসি আমি মাল ফেলার আগে প্রতিবারেই মাল কোথায় ফেলবো মাকে এই কথাটা জিজ্ঞেস করে তবেই মাল ফেলেছি তার আগে একবারও ফেলিনি।

মাসি --------- হুমমম আচ্ছা বুঝলাম ।

আমি --------- আচ্ছা মাসি তুমি নিজেই একবার ভালো করে ভেবে দেখো প্রথমদিন তোমাকে জমিতে চোদার সময় মাল ফেলার আগে তোমাকে আমি মাল কোথায় ফেলবো জিজ্ঞেস করেছিলাম আর তুমি আমাকে মাল ভেতরেই ফেলতে বলেছিলে আর এটাও বলেছিলে যে তোমার কি একটা অপারেশন করা আছে ! তাই মাল গুদে ফেললেও পেটে বাচ্ছা আসবে না ! কি তোমার মনে পরছে সেই দিনের বলা এই কথাগুলো ????????

মাসি ---------- হুমমম আমার মনে আছে। হ্যা তোর মাল ফেলার আগে এই কথাটা আমাকে তুই একবার জিজ্ঞেস করেছিলিস তারপর আমি তোকে ভেতরে ফেলতে বলতে তবেই তুই আমার ভেতরে মাল ফেলেছিলিস হ্যা আমার সব মনে আছে।

আমি --------- তাহলে মাসি এবার তুমিই বলো আমি কি সেদিন কিছু ভুল করছিলাম ??? আমি তো সেদিন তোমাকে কিছু জিজ্ঞেস না করেই মাল তোমার গুদের ভেতরেই ফেলে দিতে পারতাম কিন্তু আমি সেটা করিনি । তোমাকে জিজ্ঞেস করে তোমার কথামতো তবেই তোমার ভেতরে মালটা ফেলেছি ।

মাসি ---------হুমম সেটা তো বুঝলাম তা মাল কোথায় ফেলবি জিজ্ঞেস করতে তোর মা তোকে কি বললো ??????

আমি ------------মা বললো মাল ভেতরেই ফেল কিছু হবে , কোনো ভয় নেই ,অসুবিধা নেই এইসব নানা কথাগুলো প্রতিবারের মাল ফেলার সময় আমাকে বলেছে। এবার তুমিই বলো এরপর আমি কি করি ?????
তাই মায়ের কথা মতো আমি যখনি চুদি মাল মায়ের গুদের ভেতরেই ফেলি । মা আমাকে গুদ থেকে বাঁড়া বের করে এখনো একবার ও মাল বাইরে ফেলতে দেয়নি।

মাসি ---------- হুমমম সবই বুঝলাম কিন্তু তোর মা তোকে সবসময়ই মালটা ভেতরে ফেলতে বলে কেনো এটা আমি কিছুতেই বুঝতে পারছি না ।আর আমি এটাও জানি না যে তোর মায়ের জন্মনিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা আছে নাকি নেই। কি জানি বাপু আমি তো কিছুই বুঝতে পারছি না ।

আমি একটু ভয় পেয়ে গেলাম আর মাসিকে বললাম --------- এখন তাইলে কি হবে মাসি ? এখন যদি সত্যিই মায়ের পেট হয়ে যায় তাহলে কি হবে ????

মাসি ---------সেটাই তো আমি ভাবছি তবে এটা ও আমি জানি যে তোর মা এতোটা ও বোকা নয়। নিশ্চয়ই তোর মায়ের জন্মনিয়ন্ত্রনের কিছু ব্যবস্থা নেওয়া আছে আর নেওয়া না থাকলে ও অবশ্যই সময় মতো ব্যবস্থা করে নেবে। এই বয়েসে এসে তোর মা আবার একটা বাচ্ছা নেবে বলে মনে হয়না ।

আমি ----------আমার কিন্তু খুব ভয় লাগছে মাসি মায়ের পেট হয়ে যাবে নাতো ??????

মাসি -------- আরে দূর কিছু হবে না ওসব নিয়ে তুই একদম ভাবিস না তোর মা কচি খুকি নয় দেখবি কিচ্ছু হবে না।

আমি -------- হুমমম মাসি তুমি ঠিক বলেছো সেটাই যেনো হয় ।

মাসি ---------- আচ্ছা বাবু মাল তো ভেতরে ফেলিস সেটা বুঝলাম কিন্তু ভেতরে ফেলে তোর কেমন লাগে আরাম পাস তো নাকি ????????

আমি ----------- হুমমম আরাম মানে সত্যি বলতে ঐসময় যা সুখ পাই তা বলে বোঝানো যাবে না ।
মাসি --------- হুমমম জানি সোনা মেয়েদের ভেতরে ছেলেদের গরম গরম মাল ছিটকে ছিটকে পরলে এক অদ্ভুত আর চরম সুখলাভ হয় ।

আমি ------- মাসি একটা সত্যি কথা বলবো???

মাসি --------হুমমম বল ।

আমি ---------- মায়ের গুদে মাল ফেলার থেকে তোমার গুদের ভেতরে মাল ফেলে আমি বেশি আরাম পেয়েছি ।

মাসি হেসে --------- ওমা সেকি রে তুই সত্যি বলছিস।

আমি ---------- একদম সত্যি বলছি একটুও বাড়িয়ে বলছি না।

মাসি ----------- বাহহ শুনে খুব ভালো লাগলো রে। আমি ও তোর গরম মাল গুদে পরতে খুব খুব সুখ পেয়েছি যেটা আগে কখনো আমি পাইনি ।

আমি ---------- তাই নাকি মাসি তুমি সত্যি বলছো ????

মাসি -------- হুমমম একদম সত্যি বলছি।

আমরা এইভাবে আরো কিছুক্ষণ গল্প করার পর
মা হঠাৎ আমাদের খেতে ডাকলো। আমি আর মাসি উঠে খেতে গেলাম। তারপর তিনজনে একসঙ্গে খেয়ে দেয়ে হাত মুখ ধুয়ে যে যার ঘরে শুয়ে পরলাম।

পরেরদিন কিন্তু সকালে আর ঘুম ভাঙ্গল একটু বেলায়। উঠে দেখলাম মা রান্না করছে ।

আমি--------- এত বেলা হয়ে গেছে আগে ডাকতে পারলে না ? মা আমাকে ডাকলে না কেন ???

মা হেসে---------- তুই ঘুমাচ্ছিলি তাই ডাকিনি ।

আমি--------- আরে মা এতো দেরী হয়ে গেল জমিতে যেতে হবে তো নাকি ?????

মা --------- হুমমম এই আমি রান্নাটা শেষ করি তারপর দুজনে যাবো তুই যা হাত মুখ ধুয়ে আয় আমি চা করছি।

আমি --------- ঠিক আছে যাচ্ছি। মা মাসি কোথায় ??????

মা --------- তোর মাসি চান করে ঘরে কাপড় পরে আসছে তুই যা ।
আমি ঠিক আছে বলে বাথরুমে চলে গেলাম ।
এরপর আমি ফ্রেশ হয়ে এসে দেখলাম মা আর মাসি বসে চা খেতে খেতে গল্প করছে।
আমি আসতে মা আমাকে চা দিলো । আমরা তিনজনে বসে গল্প করতে করতে চা খাচ্ছি এমন সময়ে মাসির ফোনটা বেজে উঠল।

মাসি ফোন ধরে কিছুক্ষন কথা বলার পর ফোনটা রেখে দিলো।
মা ---------মিঠু কে ফোন করেছিল ?????

মাসি --------- আমার কোম্পানি থেকে ম্যানেজার ফোন করেছিল আমাকে এখুনি অফিসে যেতে হবে খুব দরকারি কাজ এসেছে সেটা এইকদিনের মধ্যে করতেই হবে ।

মা ---------- সেকি কথা রে তুই আজ চলে যাবি ????

মাসি -------- আজ নয় আমাকে এখুনি বাড়ি গিয়ে অফিস যেতে হবে। যাই আমি রেডি হয়ে নিই বলেই মাসি উঠে মায়ের ঘরে চলে গেল ।

আমি ------- ভাবলাম যা মাসি আর কিছুদিন থাকলে আরো কয়েকবার চোদা যেতো কিন্তু সেটা আর হবে না।

মা ---------- যাহহহ তোর মাসি চলে যাবে বলছে এই বাবু তুই একটু বলে দেখনা যদি তোর কথাতে আর কদিন এখানে থাকে।

আমি ------- ঠিক আছে মা দেখছি বলেই আমি উঠে পরলাম ।
মা রান্নাঘরে চলে গেল আমি মায়ের ঘরে চলে গেলাম।
ঘরে ঢুকেই দেখলাম মাসির কাপড় পরা হয়ে গেছে এখন ব্যাগে বাকি কাপড়গুলো গুছিয়ে নিচ্ছে।
আমি সুযোগ বুঝে মাসিকে পিছন থেকে গিয়ে জড়িয়ে ধরলাম।
মাসি চমকে উঠে বললো এই বাবু কি করছিস ????
আমি মাসির পেটে হাত বুলোতে বুলোতে ঘাড়ে মুখ ঘষে বললাম

আমি ---------- মাসি তুমি সত্যিই চলে যাবে আর কিছুদিন থেকে যাও না গো।

মাসি --------- না রে বাবু আমাকে যতেই হবে অফিসে দরকারী কাজ পরে গেছে কাজগুলো করতেই হবে।

আমি----------কিন্তু মাসি আমি তো আর তোমাকে আদর করতে পারবো না। ভাবলাম আর কিছুদিন এখানে থাকলে তোমাকে মন ভরে আদর করবো।
মাসি এবার ঘুরে আমাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো
হুমমম জানি সোনা আমি ও তো তোর থেকে সেই আদর পেতে চাই কিন্তু আমাকে যেতেই হবে । আমি আবার অফিসে ছুটি পেলেই তোদের বাড়িতে চলে আসব তখন মন ভরে আদর করে নিস ।
আমি মাসির মাইতে চুমু খেয়ে কাপড়ের উপর দিয়েই টিপতে টিপতে বললাম ------- তুমি সত্যিই আবার আসবে তো মাসি ??????

মাসি হেসে --------- হুমমম আসতে তো হবেই কারন তুই এতো বছর পর আমাকে যা সুখ দিয়েছিস আমি তোর কাছে এই সুখ না পেয়ে থাকতেই পারবো না।

আমি মাই টিপতে টিপতে ---------- ঠিক আছে মাসি তুমি এলে আমি আবার তোমাকে মন ভরে চুদে খুব সুখ দেবো।

মাসি হেসে ---------আচ্ছা ঠিক আছে আর শোন না আমি তো বাড়িতে একাই থাকি তুই কদিন ওখানে গিয়ে থেকে আসবি দেখবি তোর মন ভরিয়ে দেবো।

আমি ---------- ঠিক আছে মাসি আমি যাবার চেষ্টা করবো।
মাসি আচ্ছা যাস কিন্তু বলে চুমু খেয়ে বলল ।

মাসি ---------এবার আমাকে ছাড় নাহলে দেরী হয়ে যাবে।
আমি মাসিকে আর একটু মাইটিপে চুমু খেয়ে আদর করে ছেড়ে দিলাম ।

মাসি ব্যাগ গুছিয়ে নিয়ে মায়ের ঘর থেকে বের হলো।
মা ---------- মাসিকে বললো রান্না হয়ে গেছে একটু খেয়ে যা।

এরপর মা খেতে দিতে আমি, মা ও মাসি এক সাথে খেয়ে নিলাম। তারপর আমি মাসিকে ট্রেনে তুলে দিতে গেলাম। যাবার বারবার আমাকে বারবার মাসি বাড়িতে যাবার জন্য বললো আমি ঠিক আছে যাবো বলে দিলাম।

বাড়ি ফিরলাম বেলা ১১ টায়।

মা--------- এত দেরি করলি কেনো জমিতে যাবি কখন ???????

আমি ---------এখন আর যেতে হবে না আমরা বিকেলে গিয়ে কাজ করে জমিতে জল দিয়ে আসব।
মা ---------- ঠিক আছে তবে তাই কর। আচ্ছা  তুই ঘরে বস আমি গরুগুলোকে একটু দেখে খেতে দিয়ে আসছি বলেই মা চলে গেল।

আমি ঘরে এসে জামা প্যান্ট খুলে একটা লুঙ্গি পরে বিছানাতে শুয়ে পরলাম ।
কিছুক্ষন পর মা আমার ঘরে এসে আমার পাশে বিছানাতে বসল।

আমি মাকে দেখে উঠে জড়িয়ে ধরলাম আর মাও আমাকে জড়িয়ে ধরল । আমি মায়ের মুখে চুমু খেতে খেতে জিজ্ঞেস করলাম মা এখন একবার চুদবো ???????

মা --------- না এখন হবে না আগে তুই চান করে খেয়ে নে তারপর আরাম করে চুদবি ।

আমি -------- তোমার চান হয়ে গেছে ???

মা ------- হুমমম সকালেই করে নিয়েছি। এই বাবু শোন না জানিস তো তোর বাবা একটু আগে আমাকে ফোন করেছিলো।

আমি --------- কেনো কি হয়েছে  ?????

মা----------না তোর বাবা বলছে আজ বিকেলে ট্রেন ধরবে কাল দুপুরে বাড়ি পৌছাবে।

আমি----------ও আচ্ছা ঠিক আছে তা আসুক না ভালো তো ।

মা অবাক হয়ে ---------কি তুই আসুক না বলছিস! আরে বোকা তোর বাবা বাড়িতে থাকলে তারপর আমাদের কি হবে ভেবে দেখেছিস ????

আমি মাই টিপতে টিপতে ---------আরে মা যা হবে দেখা যাবে তুমি শান্ত হও। আমরা বাড়িতে কিছু না করতে পারলেও আমাদের জমি তো আছে নাকি । সেরকম বুঝলে আমরা সুযোগ পেলে জমিতেই করবো???

মা-------- ঠিক আছে তুই যা ভালো বুঝিস কর
আমি কিন্তু বাবু তোর সাথে দিনে একবার হলে ও করতে চাই। তুই কি করে করবি তুই জানিস।

আমি হেসে চুমু খেতে খেতে  ------- আচ্ছা বাবা ঠিক আছে যা করার আমিই করবো বলেই মাকে চুমু খেয়ে মাই টিপে আদর করতে লাগলাম ।

একটু পরেই মা বললো -------- এই এবার যা চান করে নে আমি খেতে দিচ্ছি ।
আমি আচ্ছা বলে চলে গেলাম। তারপর চান করে দুজনে খেয়ে নিলাম ।
মা বললো তুই ঘরে যা আমি বাসনগুলো মেজে আসছি ।

আমি -------মা একটু তাড়াতাড়ি আসবে।

মা ----------- আচ্ছা বাবা আসছি তুই যা।

আমি ঘরে এসে শুয়ে পরলাম । মা একটু পর এসে আমার পাশে শুয়ে পরল।
আমি --------- মা দরজাটা ভালো করে দিয়েছো তো ????????

মা---------- হুমমম দিয়েছি ।

আমি মাকে জড়িয়ে ধরতেই মাও আমাকে জড়িয়ে ধরল ।
তারপর আমি মায়ের মুখে চুমু খেতে খেতে ঠোঁট চুষতে লাগলাম । মাও ঠোঁট চুষে খেতে লাগল।
কিছুক্ষণ পর আমি মায়ের শাড়ির আঁচল বুক থেকে সরিয়ে মাইয়ের উপরে মুখ ঘষতে লাগলাম ।
তারপর ব্লাউজের বোতামগুলো খুলে মাই বের করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম ।
মা আমার লুঙ্গিটা খুলে বাড়াটা বের করে হাতে নিয়ে নেড়ে চেড়ে খেঁচে দিতে লাগল ।

এরপর আমি  মায়ের শাড়ি সায়া ব্লাউজ সব খুলে মাকে পুরো ল্যাংটো করে নিজেও ল্যাংটো হয়ে মাকে চিত করে শুইয়ে বুকে উঠে চুমু খেতে লাগলাম। মা চোখ বন্ধ করে গোঙাতে লাগলো ।
মায়ের মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মায়ের মাইদুটো কিছুক্ষন চুষে কামড়ে খেয়ে নীচে এসে পেটে চুমু খেতে লাগলাম। পেটের নাভিতে জিভ দিয়ে চেটে দিতেই মা একটু কেঁপে উঠল ।

একটু পর আমি মায়ের পেট চেটে একটু টিপে তারপর দু পা ফাঁক করে মায়ের গুদটা দেখতে লাগলাম । গুদের সামনে মুখ নিয়ে যেতেই একটা কেমন যেন সেই আঁশটে গন্ধটা পলাম ।

মায়ের গুদে এরকম গন্ধের জন্য গুদ চাটতে ইচ্ছা হলো না তাই একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে কিছুক্ষণ আঙলী করার পর মায়ের গুদে ঘন চটচটে রস ভরে গেল। বুঝলাম মা এবার চোদা খেতে রেডি আছে ।

আমি পায়ের ফাঁকে পজিশন নিয়ে বসে মায়ের গুদে বাঁড়াটা একটু ঘষে দিয়ে মুন্ডিটাকে সেট করে একটা ঠাপ মেরে ঢুকিয়ে মায়ের নরম বুকে শুয়ে আস্তে আস্তে চোদা শুরু করলাম ।
মা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে আর শিত্কার করছে।

আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে বোঁটাটাকে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম । মা চোখ বন্ধ করে শুয়ে তলঠাপ দিয়ে বাড়াটাকে গুদের ভেতর ঢুকিয়ে নিয়ে চোদার মজা নিতে থাকল ।

ঠাপের তালে তালে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছে । আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মায়ের গুদের ভেতরের মাংসল দেওয়ালগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । মিনিট পাঁচেক পর মা গোঁ গোঁ করে গুদের জল খসিয়ে দিলো । আমি ঠাপাতে ঠাপাতেই মায়ের গালে মুখে চুমু খেতে খেতে বললাম

আমি --------মা কেমন লাগছে? ??????

মা ------- উফফফ কি আরাম দিচ্ছিস রে সোনা সুখে ভেসে যাচ্ছি।

আমি --------- বাবার থেকে ও বেশি সুখ দিচ্ছি ???

মা ------ হুমমমম সোনা খুব সুখ দিচ্ছিস তুই । তোর বাবার কথা আর বলিস না বাড়া ঢুকিয়েই দু মিনিট ঘপাঘপ ঠাপিয়েই হরহর করে এক চামচ মাল ফেলে কেলিয়ে পরে ওতে কি আর সুখ হয় ????

আমি -------মা আমি ঠিকঠাক চুদতে পারছি তো ?????

মা ------- হুমমম তুই অনেকক্ষন মাল ধরে রেখে ঠাপাচ্ছিস যেটা সবাই পারে না ।তুই জানিস অনেকের বাড়া গুদে ঢুকিয়েই হরহর করে মাল পরে যায়। আচ্ছা আমাকে চুদে তোর আরাম হচ্ছে তো  সোনা????

আমি -------- ঠাপাতে ঠাপাতে বললাম হুমমম খুব খুব আরাম পাচ্ছি মা।

মা -------- কি জানি বাবা এই বয়েসে তোকে কতোটা সুখ দিতে পারছি জানি না। তুই তোর ইচ্ছা মতো আমাকে চোদ কোনো অসুবিধা নেই।

আমি -------- হুমমম মা আমি তোমাকে চুদে সত্যিই খুব সুখ পাচ্ছি । আমি তোমাকে খুব ভালোবাসে মা

মা --------আমি ও তোকে খুব ভালোবাসি সোনা। তুই চোদ যতো খুশি চোদ আমার আবার বেরিয়ে যাবে রে আরো জোরে জোরে চোদ আহহহ কি আরাম ।

আমি মায়ের কথা শুনে আরো জোরে জোরে ঠাপাতে লাগলাম ।
মা গুদের ভেতরের নরম পেশিগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে তারপরেই একটা শিতকার দিয়ে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে হরহর করে আবার গুদের জল খসিয়ে দিলো ।
আমি দশ মিনিট একটানা মাকে  চোদার পর
বুঝলাম এবার আমার ও মাল ফেলার সময় ঘনিয়ে আসছে । মাকে বুকে চেপে ধরে গদাম গদাম করে চুদে যাচ্ছি আর মায়ের মুখে চুমু খেতে খেতে বললাম

আমি -------- মা ও মা গো এবার আমার ফ্যাদা বেরিয়ে যাবে তোমার ভেতরে ফেলব ???
মা -------- হুমমম ভেতরেই ফেলে দে কিছু হবে না! ভরিয়ে দে আমার বাচ্ছাদানি তোর গরম ফ্যাদা দিয়ে । তোর গরম থকথকে ফ্যাদা গুদের ভেতরে ছিটকে ছিটকে পরলে আমার খুববববববব আরাম লাগে ।

আমি মায়ের বুকে মুখ গুঁজে ঘপাত ঘপাত করে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে  ফ্যাদা গুদের একদম গভীরে ফেলে মায়ের বুকে নেতিয়ে পরে জোরে জোরে হাঁফাতে লাগলাম।

মা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা ঝাঁকুনি দিয়ে হরহর করে আবার গুদের জল খসিয়ে ধপ করে পাছাটা বিছানাতে ফেলে নেতিয়ে পড়লো ।
আমি মায়ের বুকে ওভাবেই শুয়ে রইলাম আর মা আমার মাথাতে হাত বুলিয়ে চুলে বিলি কেটে দিতে লাগল ।

আমি মাকে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।
আমি -------- মা আরাম পেলে ?????

মা --------- হুমমম খুববববববব তোর কেমন লাগলো রে ??

আমি -------- মা আমি ও স্বর্গ সুখ পেলাম।

মা ----------হুমমমমম যাক আমাকে চুদে তুই আরাম পাচ্ছিস এটা শুনে আমার খুব ভালো লাগছে।

আমি -------- হুমমম মা আমার সোনা মা আমি শুধু তোমাকেই চুদতে চাই ।

মা --------- হুমমম চোদ সোনা আমার সোনা ছেলে, আমার দুষ্টু ছেলে বলেই আমার গালে মুখে কয়েকটা চুমু দিলো।

আমি -------তুমি ও আমার সোনা মা, আমার আদরের মা ,আমার সেরা মা বলে মাকে আদর করতে লাগলাম।।

মা------- নে অনেক আদর হয়েছে এবার উঠে পর সর আমি গিয়ে গুদটা ধুয়ে আসি।
আমি মায়ের বুক থেকে উঠে পাশে শুয়ে পরলাম। মা উঠে বিছানাতে বসে একহাতে গুদটা চেপে ধরে মায়ের সায়াটা দিয়ে বাড়াটা মুছে বাথরুমে চলে গেল। আমি লুঙ্গি পরে শুয়ে থাকলাম ।
একটু পর মা গুদ মুছতে মুছতে এসে কাপড়গুলো পরে আমার পাশে শুয়ে পরল।
আমি জড়িয়ে ধরে আদর করতে মা চুলে বিলি কেটে দিতে দিতে বলল এই বাবু এবার একটু ঘুমিয়ে নিই বিকেলে দুজনে জমিতে যাবো।

তারপর দুজনে জড়াজড়ি করে ঘুমিয়ে পরলাম ।

বিকেল ৪টের সময় আমি আর মা জমিতে গেলাম। জমিতে কাজ শেষ করে আমি পাম্প মেশিন চালিয়ে জমিতে জল দিলাম। এইভাবে সন্ধ্যে হয়ে গেল । চারিদিকে পুরো অন্ধকার হয়ে গেছে আর আমরা দুজন ছাড়া কেউ নেই।

তারপর আমি আর মা দুজনেই হাত পা ধুয়ে ঘরে চলে আসার সময় মাকে জড়িয়ে ধরে বললাম
আমি -------মা জমিতে চলো একবার চুদে নিই।
মা --------এই তো দুপুরেই একবার চুদলি আবার এখন চুদবি ??????
আমি --------- এসো না মা দেখো আমার বাড়াটা ঠাটিয়ে বাঁশ হয়ে গেছে ।
মা বাড়াটা মুঠো করে ধরে নেড়ে দিতে দিতে বললো ।
মা -------- না সোনা এখানে করিস না বাড়িতে চল । তোর মাসি তো চলে গেছে বাড়ি একদম ফাঁকা । তুই রাতে বিছানাতে শুয়ে আরাম করে যতো খুশি চুদবি।
আমি -------- ঠিক আছে মা বলে আমি আর একটু মাইগুলো টিপে মাকে চুমু খেয়ে ছেড়ে দিলাম।
এরপর আমি ও মা বাড়িতে চলে এলাম।
তারপর বাড়ি এসে দুজনে মুখ হাত ধুয়ে ফ্রেস হয়ে আমি বসে টিভি দেখতে লাগলাম আর মা রান্নাঘরে রান্না করতে গেল।

আমি ফোনে একটা চটি গল্প পরতে লাগলাম । গল্পটা মা ছেলেকে নিয়ে খুব মজাদার গল্প । পড়তে পড়তে বাড়াটা খাড়া হয়ে টনটন করছে ।
মায়ের রান্না শেষ হতেই আমাকে ডাকলে আমি আর মা দুজনেই খেয়ে নিলাম।

খাওয়া শেষ হলে আমি মুখ হাত ধুয়ে নিলাম। মা বললো তুই ঘরে গিয়ে শুয়ে থাক আমি একটু ফ
পরে আসছি বলেই মিচকি হেসে চলে গেল।

আমি একটা লুঙ্গি পরে বিছানাতে শুয়ে পরলাম । একটু পর মা এলো । আমি উঠে মাকে জড়িয়ে ধরলাম আর চুমু খেতে খেতে আদর করতে লাগলাম ।
এরপর মা আর আমি ল্যাংটো হয়ে দুজনে একসাথে বিছানাতে শুলাম। তারপর মায়ের সারা শরীরে চুমু খেয়ে ভরিয়ে দিলাম । মাই দুটো দুহাতে মুঠো করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষে লাল করে দিলাম । তারপর মাকে বললাম

আমি -------- মা আজ তুমি আমাকে করবে ?

মা -------- কি ভাবে করবো বল ???

আমি --------- তুমি আমার উপর উঠে ঠাপাবে।

মা -------- এই কি বলছিস আমি এই বয়েসে তোর উপর উঠে ঠাপাতে পারবো ?????

আমি ------- পারবে মা এসো করে দেখো।

মা -------- এই বাবু আমার লজ্জা করছে আমি কোনোদিন ও এইভাবে করিনি তো।

আমি --------- মা লজ্জা পেলে কিন্তু সুখ পাবে না বুঝলে ! বলেই আমি চিত হয়ে শুয়ে বললাম এসো আমার বাড়ার উপরে বসো।
যেহেতু  মা এইভাবে প্রথমবার করছে তাই
আমি মাকে কিভাবে করতে হবে সেটা একটু বলে দিলাম।

এরপর মা হেসে আমার কোমরের দুপাশে দু পা রেখে আমার বাড়াটা হাতে নিয়ে মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে বসে পরলো ।

আহহহ পুরো বাড়াটা হরহর করে গরম রসে ভরা গুদের ভেতরে হারিয়ে গেলো ।
আমি -------- মা এবার তুমি ওঠবস করো দেখো খুব আরাম পাবে ।

মা আস্তে আস্তে কোমর তুলে তুলে ঠাপানো শুরু করল । আমি দেখছি মায়ের গুদের ভেতরে বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বের হচ্ছে ।

মা চোখ বন্ধ করে ঠাপ মারতে মারতে আস্তে আস্তে কোমর তুলে ঠাপানোর গতি বাড়িয়ে দিল । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো বেশ দুলে দুলে উঠছে । আমি হাত বাড়িয়ে মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে মুচড়ে দিতে লাগলাম।

মায়ের শরীরটা বেশ ভারি তাই বেশি জোরে ঠাপাতে পারছে না একটু করেই হাঁফিয়ে যাচ্ছে ।

যাইহোক মিনিট পাঁচেক এইভাবে দম নিয়ে একটু থেমে থেমে ঠাপানোর পর মা হঠাত থরথর করে কেঁপে উঠল আর গুদের জল খসিয়ে আমার বুকে এলিয়ে পরে হাঁফাতে লাগল।  আমি বুঝতে পারছি যে জল খসানোর সময় মায়ের গুদের ভিতরটা কেমন যেনো খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছেড়ে দিচ্ছে । মা গুদের জল দিয়ে আমার বাড়াটা বিচি সমেত ভিজিয়ে দিলো।

আমি --------- কি হলো মা হয়ে গেলো ?????

মা -------- হ্যা সোনা আর ধরে রাখতে পারলাম না এই বয়েসে এসে আর কতোটা পারি বল ???? আমার আর দম নেই এবার তুই চুদে নে।

আমি এবার মাকে শুইয়ে মায়ের বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।
মা গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । মায়ের মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে চুষতে লাগলাম আর ঠাপের গতি বাড়িয়ে দিলাম ।

একবার ডান দিকের মাইয়ের বোঁটা একবার বাম দিকের মাইয়ের বোঁটা মুখে পুরে বদলে বদলে চুষতে লাগলাম । মা সুখে শিত্কার দিয়ে পাছাটা তুলে তলঠাপ দিতে লাগল ।

আমি দশ মিনিট টানা ঠাপানোর পর আর মাল ধরে রাখতে পারলাম না । মায়ের মাই দুটো চেপে ধরে বাড়াটা গুদের একদম গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে মায়ের  বাচ্ছাদানিতে গরম ফ্যাদা ফেলে মায়ের বুকে নেতিয়ে পড়লাম ।
মা ও আমাকে জাপটে ধরে চুমু খেতে লাগল আর পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে হরহর করে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল ।
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#12
কিছুক্ষণ পর আমি আর মা উঠে পেচ্ছাপ করে  গুদ বাড়া ধুয়ে ঘরে এসে জল খেয়ে ক্লান্ত হয়ে বিছানাতে শুয়ে পরলাম ।
আমি-------- উফফফফ মা খুব আরাম পেলাম ।

মা ---------- আমি ও খুব আরাম পেয়েছি সোনা।
তুই আমাকে চুদে যে এতো আরাম পাচ্ছিস সত্যিই আমি ভাবতে পারছি না। আমি তো ভাবলাম আমি বুড়ি হয়ে গেছি তাই আমাকে চুদে হয়তো বেশি সুখ পাবি না।

আমি ------- মা সত্যি তোমার কোনো তুলনা নেই আর একটা কথা তুমি নিজেকে একদম বুড়ি বলবে না বলে দিলাম । তুমি এখনো যুবতী আছো আর এরকমই থাকবে ।

মা হেসে আমার গালে ঠোঁটে চুমু থেতে খেতে জড়িয়ে ধরে  ফিসফিস করে বললো  -------- আচ্ছা আমার পাগল ছেলে আমার সোনা ছেলে  নে অনেক হয়েছে এবার ঘুমিয়ে পর।

আমি আর মা ল্যাংটো হয়ে জড়াজড়ি করে শুয়ে ঘুমিয়ে পরলাম ।

সকালে ঘুম থেকে উঠতেই দেখি মা পাশে নেই । আমি উঠে বাথরুমে ঢুকে ফ্রেশ হয়ে চা টিফিন খেয়ে নিলাম।
মা --------- এই বাবু তুই একটু বাজারে যা এই বাজার গুলো করে নিয়ে আয় আর শোন এই "ওষুধটা" মনে করে অবশ্যই নিয়ে আসবি বলে আমাকে একটা কাগজ হাতে ধরিয়ে দিল।।

আমি -------- মা তোমার কি শরীর খারাপ লাগছে তাহলে চলো ডাক্তারের কাছে যাই ।
মা হেসে ---------- ধ্যাত বোকা আমার শরীর ঠিক আছে তোকে ওষুধটা নিয়ে আসতে বলছি তুই বেশি কথা না বলে তাড়াতাড়ি যা গিয়ে কিনে নিয়ে আয় ।

আমি ------- ঠিক আছে মা যাচ্ছি বলে আমি বাজারে চলে গিয়ে সব বাজার করে শেষে ওষুধটা কিনে নিলাম।

তারপর বাড়ি এসে মাকে বাজারের ব্যাগ দিয়ে দিলাম ।
মা -------কিরে তুই ওষুধটা এনেছিস তো নাকি ??
আমি হুমম বলে ট্যাবলেটের পাতাটা মায়ের হাতে দিলাম।

মা হেসে বললো -------- আজ রাত থেকেই ওষুধটা খাওয়া শুরু করতে হবে নাহলে সব গন্ডগোল হয়ে যাবে বুঝলি । আর এই ওষুধটা লুকিয়ে রাখতে হবে যাতে তোর বাবা কোনো ভাবে দেখতে না পায়।

আমি -------- মা ওটা কিসের ওষুধ গো ????

মা -------- আরে বোকা তুই এতো বড়ো ছেলে হয়ে এটা কি ওষুধ বুঝতে পারছিস না । আরে হাঁদারাম এটা মেয়েদের "গর্ভনিরোধক মালা-ডি" পেটে বাচ্ছা না আসার ট্যাবলেট ।
তুই রোজ আমাকে চুদে আমার গুদের ভেতরে বাচ্ছাদানিতে যা ঘন থকথকে ফ্যাদা ফেলছিস আজ থেকে এই ট্যাবলেটটা না খেলে তাতে নির্ঘাত আমার পেটে বাচ্ছা এসে যাবে ।

আমি -----------ও আচ্ছা আমি এটা ঠিক জানতাম না মা ।
মা ---------- হুমমম এই ট্যাবলেটটা এখন থেকে রোজ নিয়ম করে খেলে ফ্যাদা যতো খুশি গুদের ভেতরে ফেললে ও আর পেটে বাচ্ছা আসবে না বুঝলি । জানিস আগের এই দিনগুলো আমার সেফ পিরিয়ড চলছিলো। কিন্তু এখন সেফ পিরিয়ড শেষ হয়ে আজ থেকে আমার বিপদ সময় শুরু হয়ে গেছে। আর এই সময় আমার গুদে তোর একফোঁটা ও ফ্যাদা ফেললে আর আমি এখন যদি এই গর্ভনিরোধক ট্যাবলেটটা না খাই তাহলে পেটে বাচ্ছা আসবেই আসবে।

{আমার এবার সেদিনের গল্প করতে করতে বলা মাসির কথাগুলো মনে পরল। মাসি আমাকে বলেই ছিলো যে আমার মা বাচ্ছা না হবার জন্য নিশ্চয়ই জন্মনিয়ন্ত্রনের কিছু ব্যবস্থা নিয়েছে কিংবা নেবেই। আমি দেখছি আজ থেকে মা সত্যিই গর্ভনিরোধক ওষুধ খাওয়া শুরু করবে তার মানে আর ভয় পাবার কিছু নেই । }

মা ----------- কিরে বাবু তোর কি হলো কি ভাবছিস ?

আমি ---------- হুমমম বাপরে আমি ভাবছি যে এতো মারাত্মক ব্যাপার । আমি তো শুধু জানতাম যে মেয়েদের গুদে ছেলেরা বীর্যপাত করলে তাতেই মেয়েদের পেটে বাচ্ছা আসে ।আচ্ছা মা সেফ পিরিয়ড কি গো আর এই বিপদ সময়টাই বা কি এটা ঠিক বুঝলাম না?

মা হেসে আদর করে চুমু খেয়ে বলল ---------- ওরে আমার সোনা তুই ওসব বুঝবি না। আরে বোকা মেয়েদের গুদে শুধু মাল ফেললেই কি পেটে বাচ্ছা আসে ? ওসব অনেক কিছু ব্যাপার আছে পরে তোকে সব বলবো।

আমি --------- ঠিক আছে মা ! আমার সোনা মা তুমি খুব ভালো বলেই মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগলাম ।

মা ---------আচ্ছা ঠিক আছে এবার যা তুই টিভি দেখ আমি রান্না করি।

এরপর মা রান্না করতে গেল। তারপর বেলা ১১ টা নাগাদ বাবার ফোন এলো ।

মা ------- আমাকে ডেকে বলল যা তোর বাবা কে বাড়িতে নিয়ে আয়।
আমি দেরি না করে মাকে যাচ্ছি বলে বাবাকে আনতে গেলাম।

বাবাকে নিয়ে ১২ টায় বাড়ি আসলাম। বাবার সঙ্গে অনেক গল্প করলাম। বাবাও অনেক দিন পর বাড়ি এসে খুব খুশি। তারপর বাবা চান করে নিতে আমরা তিনজনে খেয়ে নিলাম ।।

সারাদিন বাবা বাড়িতেই ছিলো তাই মা আর আমি ঐদিন জমিতে গেলাম না। আর তাই আমাদের চোদাচুদি হলো না। পরের দিন ও মাকে চোদার কোন সুযোগ পেলাম না আর ওই দিন বাবা ও আমি বিকেলে জমিতে গেলাম আর মা বাড়িতে থাকলো । যেহেতু বাবা সবসময় বাড়িতে তাই মাকে চোদার কোন সুযোগ পাচ্ছিনা।
মা--------- আমাকে সুযোগ পেলেই চুপিচুপি বলছে দেখ বাবু তুই কিছু মনে করিস না তোর বাবা বাড়িতে আছে তাই এখন কিছু করা যাবে না ।

আমি -------- ঠিক আছে মা কোনো ব্যাপার না।
এইভাবেই দুদিন কেটে গেল । মাকে চুদতে না পেরে আমার বাড়াটা টনটন করছে আর খেঁচে মাল ফেলতে ও ইচ্ছা করছে না।

তৃতীয় দিন বাবা বিকেলে একটু গ্রামে ঘুরতে বের হল। বাবা বলে গেল আসতে দেরি হতে পারে তুই মাকে নিয়ে গিয়ে জমিতে ঘুরে আসিস।

আমি ও মা গরু গোয়ালে তুলে জমির দিকে গেলাম। তারপর জমিতে একটু জল দিলাম
তখন সবে সন্ধ্যে হবে আর জমিতে আমরা দুজন ছাড়া কেউ নেই ।

আমি মাকে আস্তে করে বললাম চলো মা একবার চুদে নিই খুব ইচ্ছে করছে।
মাও চোদানোর জন্য গুদের জ্বালাতে ছটপট করছিলো তাই চোদার কথা বলতেই রাজী হয়ে গেল ।

আমি চারিদিকে তাকিয়ে দেখলাম কেউ নেই এরপর মাকে নিয়ে ভোলাদের জমিতে ঢুকলাম। মা কাপড় সায়া ব্লাউজ সব খুলল আমি ও খুললাম।
মা ------ যা করার তাড়াতাড়ি কর বাড়ি যেতে হবে বেশি দেরী তোর বাবা এসে গিলে মুশকিল  হবে ।
আমি ঠিক আছে বলে মায়ের সায়াটা মাটিতে বিছিয়ে মাকে চিত করে শুইয়ে মায়ের বুকে উঠে  ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে লাগলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । কিছুক্ষণ দুজনে ঠোঁট চুষে খাওয়ার পর আমি মায়ের মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে চুক চুক করে চুষে খেতে লাগলাম ।

মা ছটপট করে উঠলো । মা আমার বাড়াটা ধরে খেঁচতে লাগল।মায়ের গুদে হাত দিয়ে দেখি রস জবজব করছে । একটা আঙুল ঢুকিয়ে আংলি করতে লাগলাম ।
কিছুক্ষণ পর মা বললো ----- আর দেরী করিস না এবার ঢোকা সোনা আমি আর থাকতে পারছি না ।

আমি মায়ের গুদের ফুটোতে বাড়াটা সেট করে দুটো বড়ো বড়ো ঠাপ মেরে পুরো বাড়াটাকে ঢোকালাম। রসে জবজবে গুদে পচাত করে বাঁড়াটা ঢুকে গেলো ।
তারপর বেশ আরাম করে চোদা শুরু করলাম । মা ও আমাকে জড়িয়ে ধরে পোঁদটা তুলে তুলে আয়েশ করে চোদা খাচ্ছে।
গুদ থেকে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে ।

কিছুক্ষন এইভাবে চোদার পর
আমি -------- মা বাবা এই দুদিনে কতবার চুদেছে!

মা--------মাত্র দুবার।

আমি--------- তোমার হয়েছে একবারও ??

মা---------দূর একবারও না। আচ্ছা তুইই বল মাত্র দুমিনিট বাড়া ঢুকিয়ে ঘপাত ঘপাত করে ঠাপিয়ে একটুখানি মাল ফেলে নেতিয়ে গেলে কি সুখ হয়?

আমি ------- আমি ঠিকঠাক করতে পারছি তো মা?

মা -------হুমমম তুই ছাড়া আমাকে আর কেউ এতো সুখ দিতে পারবে না। নে ভালো করে একবার আরাম করে চুদে দে সোনা,গুদের ভিতরটা খুব কুটকুট করছে ।

আমি----------এই তো দিচ্ছি মা তোমার আরাম লাগছে তো ???

মা---------হুমমম সোনা খুব আরাম লাগছে নে এবার জোরে জোরে চোদ, আরও জোরে আমার খুব আরাম হচ্ছে।

আমি-------- দিচ্ছি মা নাও বলে জোরে জোরে ঠাপাতে লাগলাম।

মা---------- আরও জোরে দে আঃ আঃ খুব সুখ হচ্ছে বাবা ওঃ আঃ দে দে ইয়হ ইয়হ আঃ ও দে দে আরেকটু ঘন ঘন দে।

আমি-------- চোদার গতি বাড়িয়ে দিলাম পকাত পকাত করে মায়ের গুদে বাঁড়া ঢুকছে বের হচ্ছে।

মা ------- বাবু আমার মাইদুটো টিপতে টিপতে বোঁটাটাকে চোষ আর চোদ আমার খুব ভালো লাগছে।

আমি -------- মায়ের মাইদুটো আচ্ছামতো টিপে টিপে বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে কোমর তুলে তুলে ঠাপ মারতে লাগলাম ।
মা চোখ বন্ধ করে আমার কোমরটা কাঁচি দিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে ধরে আহহহহহহহহ মাগোওওওওও উফফফ করে শিতকার দিতে লাগল ।

এইভাবে পাঁচ মিনিট টানা চোদার মা একবার পাছা ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে দিলো । আমি মাকে একটানা চুদেই যাচ্ছি মা ও পোঁদ তুলে ধরে শিতকার দিতে দিতে আমার ঠাপ খাচ্ছে ।

তারপরেই হঠাৎই বাইরে অনেকটা দূরে বাবার গলা শুনতে পেলাম আমার নাম ধরে ডাকছে।
আমি --------- চুদতে চুদতে বললাম ও মা বাবা মনে হচ্ছে ডাকছে আর এদিকেই আসছে কি করবো ?????

মা ------- উফ অসহ্য বাবা একটু শান্তিতে চুদতে ও দেবে না । আচ্ছা তোর মাল বের হতে আর কতোক্ষন সময় লাগবে ??

আমি --------এই তো মা আর একটু করলেই বের হয়ে যাবে এখন কি করবো তাড়াতাড়ি বলো ? আর চুদবো নাকি বাড়াটা বের করে নেবো ??

মা --------- না না বাড়া বের করতে হবে না  তুই জোরে জোরে চুদে তাড়াতাড়ি মালটা ফেলে দে, আরো জোরে জোরে চোদ সোনা ।

আমি গায়ের জোরে ঠাপাতে ঠাপাতে বললাম

আমি ------- এই তো মা আমার হয়ে এসেছে উফফফ মাগো এবার বেরোবে মাল ভেতরে ফেলে দিই ???

মা ---------- হুমমমম ভেতরেই ফেল। আমারো বের হবে রে উফফ আহহ তাড়াতাড়ি কর সোনা ।
আমি আর কয়েকটা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে চিরিক চিরিক করে আধকাপ ঘন মাল মায়ের গুদের গভীরে ফেলে দিলাম।
মাও আমার পিঠ খামছে ধরে উমম আহহ উফফ মাগো বলে কেঁপে কেঁপে উঠে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো ।
আমি মায়ের বুকে মুখ গুঁজে হাঁফাতে লাগলাম ।

এবার আমি বাবার গলা সামনে খুব কাছাকাছি শুনতে পেলাম আমার নাম ধরে ডাকছে ।

মা আমার বুকে একটু ঠেলা দিয়ে বললো

মা --------- এই বাবু মাল ফেলা হয়েছে তো এবার উঠে পর তোর বাবা খুব কাছে এসে গেছে তুই তাড়াতাড়ি প্যান্ট পরে আগে বেরিয়ে যা আমি কাপড়টা পরে পেচ্ছাপ করে আসছি ।

আমি -------আচ্ছা মা বলেই আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করে নিতেই মা উঠে বসে  চুলটা খোঁপা করে বেঁধে পেচ্ছাপ করতে বসল তারপর উঠে গুদ মুছে কাপড়গুলো পরতে শুরু করল ।

আমি -------উঠে প্যান্ট পরে মাকে বললাম মা তুমি তাড়াতাড়ি এসো আমি ততক্ষণ গিয়ে আলের উপর দাঁড়াই।

আমি বাইরে যেতে দেখি বাবা আমাকে ডাকতে ডাকতে একদম কাছে চলে এসেছে।

বাবা--------- এই বাবু তুই কোথায় ছিলিস আমি তোকে কতক্ষন ধরে ডাকছি।

আমি --------না মানে বাবা আমি শুনতে পাইনি তুমি আবার এখন এলে কেনো ??

বাবা -------- আরে তোরা এখনো বাড়ি ফিরছিস না দেখে আমি এলাম আচ্ছা তোর মা কোথায় ?

আমি ------- মা একটু পেচ্ছাপ করতে গেছে এখুনি আসছে ।

বাবা -------- ও আচ্ছা তোরা জমি দেখে এসেছিস ?? সব ঠিকঠাক আছে তো ?

আমি -------- হ্যা বাবা সব ঠিক আছে আসলে জমিতে জল দিতে দিতে একটু দেরী হয়ে গেল ।

বাবা --------- ও আচ্ছা ভালো করেছিস ।

মা একটু পরে নিজেকে ঠিক করে বাইরে বেরিয়ে এলো।

বাবা ---------বাবু দেখ অনেক অন্ধকার হয়ে গেছে এবার বাড়ি চল।

মা -------- হুমমম চলো! আরে কাজ করতে করতে একটু দেরী হয়ে গেল গো আমাকে গিয়ে রান্না করতে হবে ।

এরপর আমরা তিনজন মিলে বাড়ি চলে এলাম। বাবা কিছুই বুঝতে পারল না।

বাবা একটু অসুস্থ হয়ে বাড়ি আসলেও তেমন কিছু বুঝতে পারলাম না। এভাবে কয়েকদিন গেল। মাকে মাঝে মাঝে একটু কাছে পাচ্ছি ঠিকি কিন্তু বাবা বাড়ি থাকার জন্য মন ভরে চুদতে পারছি না।

হঠাৎ ঝমঝম করে বৃষ্টি শুরু হল। আমি ও বাবা জমিতে গেলাম সবজি কি অবস্থায় আছে দেখার জন্য দুজনেই ভিজে গেলাম। বাড়ি ফিরতেই বাবার জ্বর হল। ডাক্তার ডাকতে গেলে বাবা বারন করল।

বাবা----- বলল দরকার নেই আমি এমনিতেই ঠিক হয়ে যাবো। কিন্তু বাবার জ্বর আর সারছে না। দুই দিন গেল কিন্তু বাবা ডাক্তারের কাছে যেতে চাইছে না।

মা এবার উতলা হয়ে পরল, কেন ডাক্তারের কাছে যাবে না। মা অনেক পিড়াপিড়ি করল কিন্তু বাবা শুনলো না।
[+] 1 user Likes Pagol premi's post
Like Reply
#13
দুই তিন দিন হয়ে গেল বাবা অসুস্থ তাই মায়ের ও মন ভালো না তাই আমিও মাকে কখন ও চুদব বলিনি।
আমার বাড়াটা চোদার জন্য ছটপট করছে ।।
শুধু ঠাটিয়ে লাফালাফি করছে । ভাবলাম না কিছু একটা করতেই হবে।

পরেরদিন  বাবা সকালে ঘরে শুয়ে আছে আর মায়ের রান্না শেষ। বেলা ১০ টা বাজে।

আমি মায়ের কাছে গিয়ে বললাম মা রান্না হলো ?

মা ------- হ্যাঁ হয়েছে তোর বাবা উঠেছে কিনা দেখ তো।

আমি--------- বাবাকে ডাক দিলাম দেখি বাবা জেগে আছে।

আমি ------- বললাম বাবা তুমি উঠবে না?

বাবা --------- বলল আর একটু পরে উঠবো ভালো লাগছে না তোরা খেয়ে নে।

আমি আর মা খেয়ে নিলাম। এরপর আমি ও মা বাবার কাছে গিয়ে ডাকলাম
বাবা বলল-------- একটু পড়ে উঠবো খুব ক্লান্ত লাগছে আমি একটু ঘুমিয়ে নিই।
আমি আর মা ঠিক আছে বলে ঘর থেকে বাইরে বেরিয়ে এসে ঘরের দরজা বন্ধ করে দিলাম ।

মাকে এখন চুদতে খুব ইচ্ছে করছে তাই মাকে  জড়িয়ে ধরে ফিসফিস করে বললাম

আমি-------- মা এখন একবার হবে নাকি ?????

মা-------- কি করে করবি ঘরে তোর তো বাবা আছে ?????

আমি  ------- মা বাবা এখন ঘুমিয়ে পরেছে । উঠবে না এসো একবার চুদে নিই।

মা -------- না না আমার ভয় করছে যদি তোর বাবা উঠে চলে আসে,আর আজ জ্বর ও অনেক কম।

আমি-------উফফফ বললাম তো বাবা এখন উঠবে না তুমি চলো তো তিন দিন হয়ে গেল তোমাকে চুদিনি আমি আর থাকতে পারছিনা।

মা -------- আমার কি ইচ্ছা করেনা কিন্তু কি করে করি বল ????

আমি -------- মা আর না কোরো না চলো একবার চুদে নিই।

মা ---------- আরে বাবা তোকে দিয়ে চোদাতে আমার ও খুব ইচ্ছে করছে কিন্তু তোর বাবা যদি এসে যায় আর তাছাড়া কোথায় করবি ?????

আমি-------- চলো না গোয়াল ঘরে যাই ওখানেই আরাম করে চোদা যাবে।

মা -------- আমার খুব ভয় করছে বাবু যদি ধরা পরে যাই।

আমি----------তুমি চলো মা কিছু হবে না বলে মায়ের হাত ধরে মাকে নিয়ে গোয়াল ঘরে গেলাম।

মা--------- নারে বাবু আমার খুব ভয় করছে যদি তোর বাবা চলে আসে কি হবে বুঝতে পারছিস ????

আমি------- আরে আসবে না , বাবা ঘুমিয়ে পরেছে তুমি খোলো তো।

মা -------- না না কাপড় খুলিস না আমি ল্যাংটো হতে পরবো না । তুই কোমরের উপরে কাপড়টা তুলে চুদে নে। তোর বাবা এসে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি -------- দূর ল্যাংটো না হলে চুদে মজা নেই তুমি খোলো তো কিছু হবে না।

মা বাধ্য হয়ে শেষে কাপড় সায়া খুলল সাথে ব্লাউজটা ও খুলে পুরো ল্যাংটো হলো। আমি ও প্যান্ট খুলে আমার হাতে বাঁড়া ধরে খিঁচে চলেছি বাড়াটা খাড়া হয়ে লাফাচ্ছে  ।

দাঁড়ানো অবস্থায় মা আমাকে বুকে জড়িয়ে ধরল আর আমি ও মাকে জড়িয়ে ধরলাম ।

আমি মায়ের সারা গালে চুমু খেতে লাগলাম আর মাও চুমু খেতে লাগল ।
এরপর আমি মায়ের মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে লাগলাম ।
মা আর থাকতে না পেরে বলল বাবু যা করার তাড়াতাড়ি কর তোর বাবা উঠে পরলে মুশকিল হয়ে যাবে ।

আমি মায়ের সায়াটা মাটিতে বিছিয়ে ওর উপরে মাকে চিত করে শুইয়ে মায়ের বুকে উঠে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে হালকা চাপ দিতেই পচ করে পুরোটা ঢুকে গেল । গুদ রসে ভরে হরহর করছে ।
মা উফফ আহহহ করে গুঙিয়ে উঠলো ।
মা আমাকে জড়িয়ে ধরলো আর চুমু খেতে খেতে বললো নে এবার ঠাপা।

আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । মা ও কোমর তুলে তলঠাপ দিতে লাগল ।
আমার বাড়াটা ভচভচ করে পুরোটা ঢুকছে আর বেরোচ্ছে । পচপচ পচাত পচাত করে গুদ থেকে সুন্দর আওয়াজ বের হচ্ছে । পুরো বাড়াটা হরহর করে গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে ।

আমি ------ মা গুদের ভিতরে তো রসে ভরে গেছে ইশশশ কতো রস বেরোচ্ছে ।

মা -------- হবে না এই কদিন তো একদম চোদাই নি তাই গুদে অনেক রস জমে আছে ।তুই চুদে চুদে সব রস বের করে দে সোনা।

আমি --------- এই তো মা আমি চুদে চুদে তোমার সব রস বের করে দিচ্ছি । তোমার গুদের খিদে মিটিয়ে দিচ্ছি ।

মা -------- হুমমম সোনা তুই জোরে জোরে ঠাপা আর মাইগুলোকে টিপতে টিপতে চোদ আহহ কি আরাম ।

আমি মায়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে মুখে বোঁটা নিয়ে চুষতে চুষতে ঠাপাতে লাগলাম।
আমি মাইয়ের বোঁটা দুটো চুক চুক করে টেনে টেনে চুষছি আর আলতো করে দাঁত দিয়ে কামড়ে দিচ্ছি ।
একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা বদলে বদলে চুষে কামড়ে খেতে লাগলাম ।
মা ও আমার পিঠ খামছে ধরে উমম আহহ উফফ করে কোমর তুলে তুলে তলঠাপ দিতে লাগল । মা গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরছে। এতে আমার অসম্ভব ভালো লাগছে ।

পাঁচ মিনিট টানা চোদার পর আমি বললাম
আমি ------- মা আরাম পাচ্ছো তো ??

মা -------- হুমমম খুব আরাম পাচ্ছি তুই জোরে জোরে কর ।

আমি ------- এইতো মা নাও কতো নেবে দিচ্ছি তো নাও।

মা --------- হুমমম জোরে জোরে ঠাপা থামবি না আমার বেরোবে মনে হচ্ছে আহহ উফফ কি আরাম ।

হঠাত মা পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে এলিয়ে পরল আর আমি ঠাপ মেরেই যাচ্ছি । গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে  আর পচপচ ফচ ফচাকককক ফচচচচচচচচ পচ্ করে আওয়াজ হচ্ছে ।

মা ------- জোরে জোরে কর সোনা তোর বাবা উঠে পরলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ------ এই তো মা করছি চিন্তা করো না বাবা ঘুমিয়ে পরেছে তুমি আরাম করে ঠাপ খাও।

মা --------- উফফফ সত্যি তোর মতো আরাম তোর বাবা একদিন ও দিতে পারেনি ।

আমি-------- মাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললাম মা আমি রোজ তোমাকে এইভাবে চুদে চুদে আরাম দেবো তুমি চিন্তা কোরো না।

মা -------- জানি সোনা আমি ও তোর থেকে এই আরাম রোজ পেতে চাই।

আমি বাড়াটা গুদে ঢুকিয়ে কোমর তুলে তুলে  জোরে জোরে ঠাপাতে লাগলাম । মা ও আমার কোমরটা দুপা পেঁচিয়ে চেপে ধরে তলঠাপ দিতে লাগল ।
মা অদ্ভুত ভাবে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে এতে আমার অসম্ভব ভালো লাগছে আর খুব খুব সুখ পাচ্ছি ।।

আমি টানা দশ মিনিট ঠাপানোর পর এবার তলপেট ভারী হয়ে আসছে বুঝতে পারছি আমার বাঁড়ার মাল ফেলার সময় ঘনিয়ে আসছে ।
আমি মাকে জড়িয়ে ধরে মুখে, গালে ,কপালে চুমু খেতে খেতে কানে ফিসফিস করে বললাম

আমি ------- মা এবার আমার মাল আসছে তোমার ভেতরে ফেললে কিছু হবে না তো ?????

মা --------হুমমম ভেতরে ফেল । গুদেই ফেলে দে সোনা আমি তো রোজ বাচ্ছা না হবার ট্যাবলেট খাচ্ছি এখন একদম নিশ্চিন্ত ।

আমি ------- মা তুমি জন্মনিয়ন্ত্রনের ট্যাবলেটটা খাওয়া শুরু করে দিয়েছো ??

মা--------- হুমমম রোজ রাতেই খাচ্ছি। না খেয়ে উপায় আছে? তুই যা ঘন থকথকে মাল ভেতরে ফেলছিস এই বয়েসে পেটে বাচ্ছা এলে মুখ দেখাতে পারবো না ! আমাকে যে মরতে হবে ?

আমি ------- মা মাগো আমার সোনা মা আমি আর পারছি না ধরো ধরো যাচ্ছে তোমার গুদে ।
মা -------- দে সোনা তোর গরম মাল দিয়ে আমার বাচ্ছাদানি ভরিয়ে দে ! একফোঁটা ও বাইরে ফেলবি না।

আমি মাকে জড়িয়ে ধরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম ফ্যাদা গুদের একদম গভীরে মায়ের বাচ্ছাদানিতে ফেলে মায়ের বুকে নেতিয়ে পড়লাম ।

মা ও আমাকে চুমু খেতে খেতে পিঠে নখ বসিয়ে আমার বাড়াটা গুদ দিয়ে কামড়ে ধরে পাছাটা উপরে তুলে ঝাঁকুনি দিতে দিতে হরহর করে গুদের জল খসিয়ে নেতিয়ে পরল ।

আমি ঐভাবেই মায়ের বুকে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগলাম । মা চোখ বন্ধ করে আমার পিঠে হাত বুলিয়ে দিতে থাকলো ।
আমি ------ মা আরাম পেলে ??????

মা --------উফফ খুব আরাম পেয়েছি তুই আমার তলপেট ঘন মাল দিয়ে ভরিয়ে দিয়েছিস । তোর কিন্তু অনেকটা বেরোয় আর এতো মাল ফেলিস যে আমার তলপেট পুরো ভরে যায়।

আমি হেসে মাকে জড়িয়ে ধরে গালে ঠোঁটে চুমু খেয়ে মাই টিপতে টিপতে আদর করতে লাগলাম ।
মিনিট পাঁচেক পর মা বললো বাবু এবার উঠে পর চল ঘরে যাই তোর বাবা একা আছে।

আমি গুদ থেকে বাড়াটা বের করে উঠে দাড়ালাম । মা উঠে বসে সায়া দিয়ে বাড়াটাকে মুছে বললো বাবু প্যান্ট পরে নে।
তারপর মা সায়া দিয়ে গুদটা মুছে কাপড়, ব্লাউজ , সায়া পরে চুল ঠিক করতে করতে বললো তুই আগে বের হয়ে যা আমি পেচ্ছাপ করে আসছি।

আমি গোয়াল ঘরে থেকে বের হয়ে ঘরে এসে দেখলাম বাবা এখনো শুয়ে ঘুমিয়ে আছে।
আমি আমার ঘরে এসে বসলাম । মাকে চুদে বীর্যপাতের পর শরীরটা খুব ক্লান্ত লাগছে ।
কিছুক্ষণ পর মা এসে বাবাকে ডেকে তুলে আমাকে খেতে ডাকল।

এরপর আমরা তিনজনে খেয়ে নিলাম তারপর আমি আমার ঘরে এসে শুয়ে পরলাম ।
মা আমাকে বাবার জ্বরের জন্য কিছু ওষুধ আনতে বললে আমি এনে দিলাম।
মা রাতে বাবাকে জোর করে ওষুধ খাইয়ে দিলো। পরেরদিনেই দেখলাম বাবা সুস্থ হয়ে গেল।
এরপর বাবা আরো কয়েকদিন বাড়িতে থেকে তারপর কাজের জন্য আবার দেশের বাইরে চলে গেল।

বাড়িতে এখন শুধু মা আর আমি । এরপর আমি মাকে দুপুরে ও রাতে ল্যাংটো করে বৌয়ের মতো চুদতে শুরু করলাম । মা রোজ আমার বাড়ার চোদন খেয়ে খুব খুশি।

মা বাবাকে ফোন করে মাঝে মাঝেই বাবার সঙ্গে কথা বলে । মা আর আমি এখন গরুগুলো দেখাশোনা করি আর জমিতে চাষ করি। যা ফসল হয় তা কিছু বাড়িতে খাই আর বাকি বাজারে বিক্রি করে দিই। আমাদের সংসার এখন ভালোই চলছে।

যাইহোক এদিকে মায়ের যতো বয়স বাড়ছে ততই যেনো যৌবন দিন দিন উপছে পরছে। আর হবে না কেনো যোয়ান ছেলের ঘন বীর্য দিনে রাতে গুদের ভেতরে পরলে শরীর তো ফুলবেই।
মায়ের শরীরে এখন আরো চর্বি জমে মাকে দেখতে আরো সুন্দরী লাগে । এখন মায়ের মাইগুলো আরো বড়ো বড়ো হয়েছে আর পাছাটা থলথলে ভরাট হয়ে যেনো তানপুরার মতো হয়ে গেছে । পেটে ভাঁজ পরে মাকে এখন আরো রসালো লাগে।

মা প্রতিদিন রাতে গর্ভনিরোধক পিল খায় আর প্রতি মাসেই এই পিল আমিই মাকে এনে দিই।
এতে আমরা একদম নিরাপদে আর নিশ্চিন্তে চোদাচুদি করতে পারি । আসলে মা কন্ডোম পরে চোদা একদম পছন্দ করে না তাই আমাকে কন্ডোম ব্যবহার করতে দেয় না ।

মা আমাকে বলে কন্ডোম পরে চুদলে আরাম পাওয়া যায় না আর তাছাড়া গুদের চামড়ার সঙ্গে বাড়ার চামড়ায় ঘষা না লাগলে চুদিয়ে আরাম হয় না।

মা এইসব দিক দিয়ে খুব সচেতন তাই কোনো বিপদ হবার ভয় নেই। আমি এখন ফাঁকি বাড়িতে মাকে রোজ আরাম করে চুদি বাদ যায় শুধু মায়ের ( মাসের ঐ চারদিন )।

মা আর আমি মাঝে মাঝেই মাসির সঙ্গে ফোনে কথা বলি। এরমধ্যে আমি আমাদের চোদাচুদির ব্যাপারে মাসিকে ফোনে অনেক কথা বলেছি।

একদিন মাসি মাকে ফোন করে আমাকে মাসির বাড়িতে যাওয়ার জন্য অনেক করে বললো। মা রাজী হতে আমি শেষে চলে গেলাম।
মাসির বাড়িতে গিয়ে মাসিকে চুদে চুদে ভরপুর সুখ দিলাম। মাসির বাড়িতে চারদিন থেকে মাসিকে দিন রাত ল্যাংটো করে চুদে চুদে আরাম নিলাম। মাসি একদম নিশ্চিন্তে আমাকে দিয়ে চোদায় আর আমি ও মাসিকে চুদে ভরপুর আরাম পাই। মাসির টাইট গুদ চুদে মায়ের থেকেও বেশি সুখ পাই। তারপর আমি বাড়িতে চলে এলাম।

বাড়ি এসে মাকে আবার চোদা শরু করলাম ।
আমি মাকে চুদে বেশ ভালো আর সুখেই আছি মাও আমাকে দিয়ে চুদিয়ে খুব সুখেই আছে। আমি এইভাবেই মাকে চুদে চরম সুখ দিতে চাই আর মায়ের শরীরের সব অভাব পূরণ করতে চাই। এখনো আমি রোজ রাতে মাকে পুরো ল্যাংটো করে বিয়ে করা বৌয়ের মতো বিছানাতে ফেলে নানা ভাবে চুদছি আর এইভাবেই মাকে চুদে যাবো।








সমাপ্ত
Like Reply
#14
এ লেখাটা আগে কযেক বছর আগে কোথাও পড়েছি মনে হচ্ছে ।অনেকেই পুরনো লেখা নিজের বলে চালিয়ে দেয়।
Like Reply
#15
সুন্দর গল্প।তবে কিছুটা একঘেয়ে বর্ননা।বৈচিত্র আনবেন গল্পে
Like Reply
#16
Ufff darun sundor uttejok golpo ...
Like Reply
#17
গর্ভবতী করে দিলে আরো ভালো হতো
Like Reply
#18
Valo laglo
Like Reply
#19
(03-06-2021, 06:04 PM)Sojib mia Wrote: গর্ভবতী করে দিলে আরো ভালো হতো
yourock Rajdipa Samanta 
Like Reply
#20
এটা পুরাতন গল্প। তবে কিছু জায়গায় পরিবর্তন আছে।
happy Master here..... horseride




Like Reply




Users browsing this thread: 2 Guest(s)