Thread Rating:
  • 22 Vote(s) - 3.45 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আম্মু by MESOMOSAI
#1
আম্মু (incest chotir mouchak)

MESOMOSAI
 
আম্মু
 
এমনিতেতো ইন্টারনেট, চটি বইয়ে মা-ছেলের চোদন পড়েছিই আমারও মনে মনে সেরকম ইচ্ছা যে একেবারেই ছিলো না বিষয়টা সেরকম নয় কিন্তু সাহস পেতাম না। কিন্তু আমি ঐদিন সাহস পেয়ে গেলাম। ভাবলাম বাসায় গিয়েই কিছু একটা করবো! বাসায় এসে গেলাম, ফ্ল্যাটে ঢুকে দেখি আম্মু ঘুম। আমি যা যা প্ল্যান কর্তে কর্তে আসলাম সারারাস্তা এখন দেখি পুরাই মাঠে মারা গেলো। নিজের রুমে গিয়ে বসলাম। ল্যাপ্পি ছাড়লাম। গান ছাড়লাম। প্রায় আধঘন্টা পর আম্মু আমাকে ডাক দিলো, "সজীব, এসেছিস? এদিকে আয়তো।" আমিতো মনে মনে চিংড়ি মাছের মতো লাফায় উঠলাম! - কি হলো আম্মু? গিয়ে জিগ্যেস কর্লাম। - মাথাটা একটু টিপে দেতো, ভীষন ব্যাথা করছে। মাথা টিপে দিতে লাগলাম, কাজটা বোরিং কিন্তু কর্তে লাগলাম, ৫ মিনিট পর আম্মু বললো ঘাড় টিপে দিতে। আমি বললাম, "তুমি উপুর হয়ে শোও নৈলে পিছন ফিরে বসো তাইলে আমার ঘাড় টিপে দিতে সুবিধা হবে।" আম্মু বললো না, "তুই সামনেই থাক, সামনে থেকে আমার ঘাড় টিপে দে।" আমি সামনে বসে ঘাড় টিপে দিতে লাগলাম, কিন্তু আম্মুর শ্বাস প্রশ্বাসের সাথে তার বিশাল মাই দুটো উঠা নামা করছিলো যা দেখে সত্যিকার অর্থে আমার ইচ্ছা করছিলো দলাই মলাই করে ওদুটো টিপতে কিন্তু সাহস হয়ে উঠলো না ক্যানো যেনো এদিকে আমার ধোন বাবাজিও বিদ্রোহ করে বসছে, তার এখন না চুদলে একদমই শান্তি ......হবে না! - সজীব, হাত আরেক্টু নিচের দিকে নিয়ে টেপতো। আমি আম্মুর কথা শুনে আমার অবাক হওয়ার বাকী থাকলো না, একটু পর আম্মু বললো, "কি হলো কানে শুনিস নি? নিচে টেপ।" এবার সাহস করে আমি বললাম, "তোমার দুধ টিপে দেবো আম্মু?" আম্মু যেনো এবার খুশি হয়ে উঠলো! "এইতো লাইনে এসে গেছিস, সেটাইতো বলছিরে ছোকরা!" এবার আর আমাকে পায় কে! আমি আম্মুর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু দিতে লাগলাম, আহ! প্রথম চুমু খেলাম, তাও গর্ভধারিনী মায়ের কাছে! এরপর যা কিছু হতে যাচ্ছে সবই আমার প্রথম! এটা ভেবেই আমি আরো বেশী চুমু দিয়ে পাগল করে দিতে লাগলাম আম্মুকে। জোরে জোরে দুধ টিপতে লাগলাম। দুধে জোরালো চাপ খেয়ে আম্মু যেনো শিউরে উঠলো। 
জিগ্যেস কর্লাম, "আম্মু, কেমন লাগছে?" - সকালে তোর ঠাটানো ধোন দেখেই আমি গরম হয়ে আছি, কতোদিন আদর পাই না! তোর বাবাও আর আগের মতো দেয় না।" - আদর আবার কি? বলো চোদা খাও না! আমি দাঁত বের করে হেসে বললাম। - ওহহ......... উমম........ ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম। আমাকে আরো পাগল করে দে সোনা। - তাই দিবো আম্মু। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো। এবার সায়ার দড়িটা টান দিয়ে খুলে সেটাকে টেনে নিচে নামালাম। এই মুহুর্তে আমুর কালো কোকড়ানো বালে ভরা রসালো গুদটা আমার চোখের সামনে। আমি আম্মুর গুদ নাড়াচাড়া করতে লাগলাম। কি ভেজা আর অন্যরকম যে ......লাগছিলো বর্ননা করার মতো না! আমি দুই হাত দিয়ে আম্মুর ঠ্যাং উঠিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলাম। জীবনে প্রথম! ওহ! কি রকম যে গন্ধটা, জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলাম। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলাম। ছেলের এতো চোষা খেয়ে আম্মু আর নিজেকে সামাল দিতে পারলো না, গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো। - ইসস......... সজীব কি করছিস বাবা। আমি তো মরে যাবো! - উফফ! আমার খানকি মাগী আম্মু, তোমাকে আজ মেরেই ফেলবো। আম্মু আর টিকতে না পেরে বিছানায় শোয়া অবস্থায়ই আমার কাঁধের উপরে একটা পা তুলে দিলো। এতে আমি আরো জোরে জোরে গুদ চুষতে লাগলাম। আম্মু শরীর মোচড়াতে লাগলো। আমার মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো। কিছুক্ষন পর বললাম, "আম্মু এবার চার হাত পায়ে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে বসো।" 
 
এবার আমি আম্মুর বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে গেলাম। দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলাম। বিশ্বাস কর্বেন কিনা জানি না, কি যে পাগল করা সেক্সি গন্ধ। জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলাম। আম্মু পুরো অস্থির হয়ে বলে, "উহ্হ্...... আর চাটিস না বাবা।" আমি বললাম, "তোমার চোদনবাজ ছেলে তার বেশ্যা আম্মুর পাছা চাটছে।" আম্মু আসলেই খুব অস্থির হয়ে গেছিলো, আমাকে খিস্তি করে ......উঠলো, "ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী আম্মুর পাছা আর চাটিস না রে।" 
এবার আম্মুর আমার ঠাটানো ধোনের দিকে নজর পড়লো। প্যান্টটাকে এক ঝটকায় নামিয়ে দিলো। লোহার মতো শক্ত হয়ে ছিলো! দুই পা ফাক করে বসলাম। আম্মু বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো, আম্মুকে দেখে মনে হলো যেনো একটা কুলফি আইসক্রিম চুষছে। আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। ধোন চোষার পাশাপাশি আম্মু আমার পাছাতেও মুখ নিয়ে যাচ্ছিলো, পাছার ফুটোয় জিভ দিয়ে চুষে দিচ্ছিলো, পাছার ফুটোয় আম্মুর জিভের ছোঁয়া পেয়ে আমি কঁকিয়ে উঠছিলাম। বেশিক্ষন সহ্য কর্তে পার্লাম না, হঠাৎ করে আম্মুর মুখ আমার ধোনের ওপর চেপে ধরে গলগল করে বীর্য ঢেলে দিলাম। আম্মু আমার পুরো ধোন চেটে চুটে খেতে লাগলো। কিন্তু মাল বের হয়েও আমার ধোন আগের মতই খাড়া হয়ে থাকলো, এবার আম্মু শুয়ে দুই পা উঠিয়ে আমার দিকে গুদ কেলিয়ে ধরলো, আহহহ............ আমার মায়ের গুদটা আমাকে ভিষন ভাবে টানছিলো। আমি আম্মুর গুদে ধোন ঘষতে লাগলাম। আম্মু শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। দুই হাত দিয়ে আম্মুর দুই দুধ খামচে ধরে এক ধাক্কায় গুদে ধোন ঢুকিয়ে দিলাম। আম্মু আহঃ আহঃ করে উঠলো। আমি ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছি। আম্মু দুই হাত দিয়ে শক্ত করে ......আমাকে আঁকড়ে ধরেছে। - “হ্যাঁ হ্যাঁ চোদ সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, গুদের আরো ভিতরে ধোন ঢুকিয়ে দে। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ। তোর খানকী আম্মুর গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে। 
 
আম্মু তার কোমরে উপর দিকে তুলে গুদ দিয়ে ধোনটাকে ঠেলা দিলো। আমি এবার ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। আমার সুবিধার জন্য আম্মু পাছাটাকে উপরে তুলে রেখেছে। আমি দুই হাত দিয়ে দুইটা দুধ মুচড়ে ধরে আছি, এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে। পচাৎ পচাৎ পক পক করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে। - আমার চোদন কেমন লাগে আম্মু? - ওরে পাগল, সব কথা কি মুখে বলতে হয়। চেহারা দেখে বুঝে নিতে হয়। তোর চোদন আমি অস্থির হয়ে গেলাম। আরো আরো বাবা আরো জোরে। তোর খানকী আম্মুকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর। - গুদ দিয়ে ধোন কামড়ে ধর। আম্মু জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো। 
আরো ৪/৫ মিনিট চোদন খাওয়ার পর আম্মু ছটফট করতে লাগলো। গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো। আমি এবার আর সামলাতে পার্লাম না, গুদে ধোন ঠেসে দিলাম, আম্মুও পাছাটাকে পিছনে চেপে রাখলো। চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম বীর্য আম্মুর জরায়ুতে ফেলে দিলাম, টের পেলাম হড়হড় করে একরাশ পাতলা আঠালো রস আম্মুর গুদ দিয়ে বের হলো। এখন ......দুজনেই ক্লান্ত, দুজনই জড়িয়ে ধরে শুয়ে আছি বিছানায়, আম্মু পরম তৃপ্ত বোঝা যাচ্ছে। এরপর থেকে আমি প্রতিদিনই আম্মুর সাথে চোদাচুদি করি!
 
[+] 5 users Like pcirma's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
মায়ের আত্মসমর্পণ

 
প্রথমে আমাদের পরিবার সম্পর্কে বলে নেই, আমাদের পরিবারে মা বাবা ছাড়াও আমরা ৪ ভাই ২ বোন, যার মধ্যে বড় ২ ভাই আর ২ বোন বিবাহিত। আর সবার মধ্যে আমি চোট, যার কারণে মা বাবাসহ অন্য সবাই আমাকে খুব ভালবাসে, বিশেষ করে আমার মা আর বোনেরা আমাকে খুব বেশি ভালবাসত আর আমিও তাদের অনেক ভালবাসতাম। এখন আসল ঘটনায় আসা যাক,
 
যখন আমার বয়স ২২ বছর তখন আমি সৌদি আরবে পাড়ি জমাই, যেহেতু আমি কম্পিউটারে মোটামুটি এক্সপার্ট ছিলাম সেহেতু সৌদি এসে আমাকে খুব একটা বেগ পেতে হলো না, ভালো একটা চাকরি পেয়ে যাই আর এখানে আসার পর বেশিরভাগ সময় কাজের ফাঁকে ইন্টারনেট ব্রাউজ করতাম, আর তখন নানা রকম সাইটের সন্ধান পাই আর তার মধ্যে বেশিরভাগই ছিল সেক্সুয়াল, আর যখন থেকে ইন্টারনেট এ বাংলা চোদাচুদির গল্প পড়া শুরু করেছি বিশেষ করে ইনসেস্ট; যেমন: মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনের চোদাচুদির গল্প। প্রথম প্রথম ভাবতাম এগুলো শুধুই গল্প অন্ন কিছু না, কিন্তু আমার ধারণা ভুল প্রমানিত হলো যখন দেখলাম ইন্টারনেট এ অনেকেই তাদের মা বোনকে নিয়ে লিখছে কমেন্ট করছে, অনেকে বলে তারা তাদের মা আর বোনকে চুদেছে, আবার অনেকে চুদতে চাইছে। মা-ছেলের চোদাচুদি নিয়ে পড়তে থাকলাম ভালই লাগছিল পড়তে, অন্যান্য সব গল্প থেকে বেশি মজা পাচ্ছিলাম গল্পগুলো পড়ে, আর মনে মনে ভাবছিলাম এও কি সম্ভব? কিন্তু সব কিছুর সমাপ্তি হলো যখন ফেইসবুকসহ আরো অনেক সাইটে সবাই তাদের মা, বোনদের নিয়ে এ সব আলোচনা করছে আর আমি কিছু ভিডিও ক্লিপের সাইটও পেয়েছিলাম যার কারণে আর অবিশ্বাস করতে পারলাম না যে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনদের মধ্যেও শারীরিক সম্পর্ক হয় আর তখন থেকেই মাকে চোদার ইচ্ছা আমার মনে জন্ম নেই। আর ঘটনার মোড় নেই এখান থেকে, যে আমি কখনো আমার মা আর বোনদেরকে নিয়ে ভাবিনি সেই আমি আমার ৫৫ বছর বয়স্ক মাকে চোদার জন্য মরিয়া হয়ে উঠি। 
 
যদিও যখন আমার এ ইচ্ছাটার জন্ম হয় তখন মার শরীরে আকর্ষনীয় তেমন কিছু ছিল না কারণ মার বয়স বর্তমানে ৫৫ বছরের উপর আর আমার ২৮, ভাবতে থাকি কিভাবে মাকে রাজি করাবো, ইন্টারনেট এ অনেকের কাছে সাহায্য চাই, অনেকে তাদের ভিন্ন ভিন্ন মতামত জানায়, তাদের মধ্যে অনেকে বলে ঘুমের ওষুধ খাইয়ে চোদার জন্য, কেউ বলে জোড় করে ;., করার জন্য, আবার কেউ বলে যৌন উত্তেজক ওষুধ খাওয়ানোর জন্য ।।। আরও অনেক কিছু যার একটাও আমার পছন্দ হয়নি কারণ আমি চাই মাকে রাজি করিয়ে চোদার জন্য। 
 
যেই ভাবা সেই কাজ, আমি সুযোগ খুজতে থাকি কিভাবে মাকে আমার মনের কথাগুলো জানাবো, আর একদিন ঠিক সময় এসে গেল। আর সেটা ২০১০ এর সেপ্টেম্বরের কথা, বাবা মা মিলে ঠিক করলো আমার বড় ভাইয়ের জন্য মেয়ে দেখবে সাথে আমার জন্যও, আমিতো এমন একটা সুযোগের অপেক্ষায় ছিলাম। তো যখন মা আমাকে বলল তুই দেশে এই তোদের দুইজনকে একসাথে বিয়ে করব। আমি বললাম আমার কথা আপাতত বাদ দাও, ভাইয়াকে করাও। তখন মা জানতে চাই কেন তোর বিয়ে করতে সমস্যা কথায়? আমি বললাম আমার কিছু সমস্যা আছে আমি এখন বিয়ে করতে পারবো না তোমরা ভাইয়ার জন্য মেয়ে দেখো। মা জানতে চাইল কি সমস্যা? আমি বললাম এটা তোমাকে বলা যাবে না। তখন মা বলল মার কাছে সব রকমের কথা বলা যাই, আমি বললাম আমার যে সমস্যা সেটা আমি তোমাকে বলতে পারবো না, এটা অনেক খারাপ কথা মা-ছেলে এ ধরনের কথা বলতে পারেনা। মাতো তখন আরো উত্সাহ নিয়ে জানতে চাইল তোর কি সমস্যা আমাকে বল আমি কাউকে বলব না। আমি বললাম ঠিক আছে বলতে পাড়ি তবে এক সর্তে, মা জানতে চাইল কি সর্ত? আমি বললাম আমি যা কিছু বলবো তুমি কারো কাছে বলতে পারবে না আর আমাকে খারাপ ভাবতে পারবে না। মা বলল ঠিক আছে। আমি মাকে কসম কাটালাম। 
 
মা বলল আবার বল তোর কি সমস্যা? 
আমি বললাম তুমিতো জানো আমি অনেক আগে থেকে সেক্স মুভি দেখি, যা এখনো চলছে, এর মধ্যে অনেকবার হোটেলে গিয়েও মেয়েদের সাথে সেক্স করেছি। আর যখন থেকে সৌদি আসলাম সেক্স মুভি দেখা আর হাত মেরে মাল ফেলা ছাড়া কোনো উপায় ছিল না। আর তা ছিল অতিরিক্ত। যার ফলে আমার সেক্স পাওয়ার কমে যাওয়ার সাথে সাথে আমার ধনটাও ছোট হয়ে গেছে আর এ কারণে এখন আমার বিয়ে করা সম্ভব না। মা এ সব শুনে বলল তুই আমাকে এসব আগে বলিস নি কেন? আমি বললাম লজ্জায়। মা তখন আমায় অভয় দিয়ে বলল, তুই ছুটি নিয়ে দেশে আয়, আমি তোকে ডাক্তার দেখাবো। আমি বলি ডাক্তার দেখিয়ে কোনো লাভ নাই, আমি এখানে দেখিয়েছি তারা ওষুধ দিয়েছে কিন্তু কোনো উপকার পাচ্ছি না। মা বলল ওখানের ওষুধ খাওয়ার দরকার নেই, তুই দেশে চলে আয় আমি তোকে ভালো ডাক্তার দেখাবো। আমি বললাম দেশে আসতে পাড়ি যদি তুমি আমার একটা কথা রাখো? মা বলল কি কথা? আমি বললাম তুমি যদি চাও আমি তোমার সাথে শারীরিক সম্পর্ক করতে চাই, তুমি আর আমি মিলে যদি চোদাচুদি করি তাহলে তুমি বুঝতে পারবে যে আসলে আমার কি সমস্যা। মাতো এ কথা শুনে বলল, তুই এসব কথা কিভাবে বলতে পারলি আমি তোর মা না, আমি তোকে জন্ম দিয়েছি না? আমি বললাম তাতে কি আজকাল অনেকে এসব করছে। আর তুমি বিশ্বাস করবে না অনেক বইও বের হয়েছে আর ভিডিও আছে। মা বলল এসব কি ফালতু কথা বলছিস তুই, আমার এই বয়সে আমি এ ধরনের কথা কখনো শুনি নি। তুই এসব বাদ দিয়ে দেশে আয় আমি তোর চিকিত্সা করবো। আমি বললাম, না তুমি যদি রাজি থাকো তবেই দেশে আসব আর চিকিত্সা করবো তা না হলে আমি যদিও দেশে আশি ডাক্তার দেখাবো না। ঐদিন এর বেশি কিছু আর কথা হই নি মার সাথে। এদিকে আমার মনেতো অনেক খুশি অবশেষে মাকে বলতেতো পারলাম। আর আমার বিশ্বাসও ছিল যে মাকে রাজি করাতে পারবো।
 
[+] 4 users Like pcirma's post
Like Reply
#3
এভাবে আরো কযেকমাস কেটে গেল আর যখন আমার ছুটি যাওয়ার সময় এল তখন একদিন মাকে ফোন করি আর বলি, আজ তোমাকেই একটা সিদ্ধান্ত নিতে হবে তুমি কি আমার সাথে শারীরিক সম্পর্ক করবে না করবে না, আর যদি নাই করো তাহলে আমি এভাবেই পড়ে থাকবো দেশে আসব না। মা বলল, তুই এ রকম পাগলামি করছিস কেন? আমি ছাড়া কতো মেয়ে আছে দেশে যাদের সাথে তুই সেক্স করতে পারিস, আমার কি আর এখন সেই বয়স আছে। আমি বললাম অন্য মেয়েদের চুদতে গেলে কনডম লাগাতে হয় যা আমার ভালো লাগে না, আর কনডম দিয়ে করলেতো আর বোঝা যায় না যে আসল সমস্যাটা কথায়। আর আমি আর তুমি যদি করি তাহলেতো তুমি বুঝতে পারবে আমার কি সমস্যা আর এ কথাতো কেউ কখনো জানতেও পারবে না যে আমার আর তোমার মধ্যে কোনো প্রকার শারীরিক সম্পর্ক হয়। 

 
মা অনেকক্ষণ চিন্তা করে বলল ঠিক আছে তুই দেশে আয় তুই যেমন চাষ তেমনি হবে। আমিতো শুনে অনেক খুশি। তবুও মনকে শান্ত রেখে মাকে বললাম অভাবে বললে হবে না কসম করে বলো যে আমি আসলে আমার সাথে তুমি সেক্স করবে তা না হলে আমি আসার পর তুমি উল্টে যাবে। মা বলল ঠিক আছে আমি কসম করছি আমি তোর সাথে সেক্স করবো, আমি বললাম অভাবে বললে হবে না তুমি তোমার মা-বাবার কসম খাও তারপর আমি বিশ্বাস করবো। তখন মা আর কি করবে তার বাবা-মায়ের কসম খেল আমার সাথে সেক্স করবে বলে। 
 
আমিতো মহা খুশি। মাকে বললাম অল্প কিছুদিনের মধ্যেই আমি দেশে আসছি। 
 
দিনটা ছিল ডিসেম্বের ২৯, ২০১০ বুধবার আজ আমার ফ্লাইট। মনে অনেক আনন্দ নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছি আর পরবর্তী ঘটনাগুলো মনে করছি। কখন বাড়িতে পৌঁছব আর কখন মার সাথে আমার সেই নিষিদ্ধ যৌন সম্পর্ক হবে। যাই হোক ৬ ঘন্টার যাত্রা যেন শেষই হতে চায় না। অবশেষে দেশের মাটিতে পা রাখলাম, কাস্টম ক্লিয়ারেন্স করতে প্রায় দুপুর ০১ টা বেজে গেল। বাড়ি থেকে আমার বড় ভাই আর এক বন্ধু এসছে আমাকে রিসিভ করার জন্য,বিমানবন্দর থেকে বের হয়ে সোজা চলে গেলাম হোটেলে কমলাপুর, বাস রাত ১২ টায়, বুকিং দিয়ে হোটেলে গিয়ে ফ্রেশ হয়ে একটু ঘুমালাম, উঠলাম প্রায় ৮টা বাজে, উঠে বাইরে গিয়ে সবাই ভাত খেলাম তারপর একটু ঘুরলাম রাত ১১:৩০ মিনিটে হোটেল ছেড়ে দিয়ে বাসের জন্য কাউন্টারে অপেক্ষা করতে লাগলাম, বাস যথাসময়ে ১২টায় আসে হাজির, চড়ে বসলাম। যখন বাড়িতে পৌঁছলাম তখন সকাল ৬:৩০ মিনিটে। সবার সাথে মেলার পর সব শেষে গেলাম মার কাছে, পা ধরে সালাম করলাম তারপর বুকের সাথে জোড়ে চেপে ধরলাম আর চুমু খেলাম। মা হয়ত কিছুটা বুঝতে পেরেছে তাই কিছু বলে নি, সেও আমাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে রাখে অনেকক্ষণ। তারপর মাকে জড়িয়ে ধরেই ঘরে ঢুকি। বাড়ি ভরপুর, সবাই এসেছে বাড়িতে, ভাইয়া-ভাবি, আপু-দুলাভাই আর তাদের বাচ্চারা। 
 
সারাদিন খাওব দাওয়া আর গল্পগুজবের মধ্যে কেটে গেল, রাতে খাওয়া-দাওয়া শেষ করে সবাই মিলে আবারও অনেকক্ষণ গল্প করলাম। গল্প করতে করতে রাত প্রায় ২টা বেজে যায়। তারপর সবাই গল্প শেষ করে যার যার রুমে চলে যায়। আমি মাকে বলি তুমি আমার সাথে ঘুমাও। মা বলল কেন তুই একা ঘুমা, আমি বায়না ধরে বললাম, না আমি একা ঘুমাবো না তুমি আমার সাথে ঘুমাও, তখন বাবা বলল, ও যখন এত করে বলছে ওর সাথে গিয়ে ঘুমাও না। তখন মা আর কি করে, ইচ্ছা বা অনিচ্ছায় হলেও আমার সাথে আমার রুমে ঘুমাতে রাজি হলো। আমিতো মনে মনে অনেক খুশি, সেটা মাও টের পেয়েছে। যাই হোক সবাই যাওয়ার পর আমি আর মা আমার রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম। তারপর আমি মাকে জোড়ে জড়িয়ে ধরে চুমু দিতে লাগলাম। আমাদের কথাবার্তা কিছুটা এ রকম ।।।।। 
 
মা: এই কি করছিস, ছাড় আমাকে, কেউ দেখে ফেলবে? 
আমি: মা এখানে তুমি আর আমি ছাড়া আর কে আছে?
মা: তবুও ঘরে সবাই আছে, কেউ যদি টের পেয়ে যায় তাহলেত কেলেঙ্কারী হয়ে যাবে, পাগলামি করিস না, সবাই চলে গেলে তোর যা মন চাই করিস, আমিতো আর চলে যাচ্ছি না।
আমি: কেউ কিছু জানবে না তুমি শুধু চুপ করে থেকো।
মা: তুই এত কম বয়সী মেয়ে থাকতে আমাকে নিয়ে পড়লি কেন আমি বুঝতে পারছি না?
আমি: মা, তোমাকেতো বললাম হোটেলের মাগীদের চুদে মজা পাওয়া যায় না আর তাদের করতে হলে কনডম লাগাতে হয়।
মা: তুই অনেক খারাপ হয়ে গেছিস, মায়ের সামনে কেমন নোংরা কথা বলছিস, তোর লজ্জা করছে না?
আমি: কিসের লজ্জা মা, তুমি আমার মা, তোমাকে যেহেতু আমার সমস্যার কথা বলতে পেরেছি সেহেতু চোদার কথা বলতে লজ্জা পাব কেন?
মা: আমাকে চুদতে কি তুই মজা পাবি, একেতো আমার অনেক বয়স তার উপর অনেকদিন তোর বাবার সাথেও করা হয় না। আমার কি আর সেই দিন আছে রে বোকা?
আমি: আমিতো তোমাকে চুদে মজা পেতে চাই না, শুধু আমার সমস্যার একটা সমাধান করার জন্য।
 
আমাদের মধ্যে যখন এইসব কথা হচ্ছে তখন আমি কাপড়ের উপর দিয়ে মার দুধ আর পাছা টিপছিলাম আর মাঝে মাঝে মার ঠোঁট চুসচিলাম। তারপর আমি মাকে নিয়ে বিছানায় বসলাম। মাকে বললাম, 
 
আমি: মা তোমার কাপড়গুলো খুলে দাও না? 
মা: যাহ বেয়াদপ, আমি পারবোনা তোর সামনে কাপড় খুলতে।
আমি: ঠিক আছে, তাহলে আমি খুলে দেই?
মা: জানিনা।
 
আমি মার শরীর থেকে শাড়ির আঁচলটা ধরে আস্তে আস্তে শাড়িটা সম্পূর্ণ খুলে ফেললাম মার শরীর থেকে। তারপর ব্লাউসটা খুলে দিয়ে মার ঝুলন্ত দুধগুলা নিয়ে খেলতে লাগলাম। কখনো চুসছি, কখনো আলতো করে কামড়ে দিচ্ছি,অনেকক্ষণ চোষার পর মা আমাকে বলল দেখি তোর ওটা কেমন? 
 
আমি: কোনটা মা? 
মা: আর নেকামি করতে হবে না, তোর ওটা আমাকে দেখাবি বললি না এবার দেখা।
আমি: নাম বল তারপর দেখাবো।
মা: তোর ধনটা দেখা?
আমি: এইতো এবার ঠিক আছে, আমি মাকে আরো বললাম ধন ছাড়াও এটার আরো কযেকটা নাম আছে তা তুমি যেন?
মা: নাহ।
আমি: এটাকে বাড়া, লাওড়াও বলে, এই বলে আমি আমার পরনের লুঙ্গি খুলে দিলাম, তখন আমার বাড়াটা খাড়া হয়ে ছিল। মাতো দেখে অবাক হয়ে তাকিয়ে আছে, মার এমন অবস্থা দেখে আমি হেঁসে বলি কি গো মা এভাবে তাকিয়ে আছো কেন?
মা: তুইতো বলেছিলি তোর এটা ছোট, কিন্তু এটাতো অনেক বড়।
আমি: কিসের বড়, এর চেয়ে আরো অনেক বড় হয়। আমারটাত মাত্র ৬।৫ ইঞ্চি, মানুষের ৭-৯ ইঞ্চি পর্যন্ত হয়।
মা: তাই নাকি?
আমি: হাঁ, আরে তুমিতো কিছুই দেখোনি, আমি তোমাকে কিছু সেক্স মুভি দেখাবো, দেখবে ওগুলাতে ছেলেদের বাড়াটা কত বড় হয়।
মা: তুই বুঝি সব সময় ঐসব দেখিস আর খেচিশ?
আমি: কি করব, ওখানেতো করার মত কোনো সুযোগ নেই, তাইতো ছবি দেখে মাল ফেলি, আর অতিরিক্ত মাল ফেলার কারণে আজ আমার সেক্স পাওয়ার কমে গেছে আর আমার বাড়াটাও আর বড় হচ্ছে না।
মা: আমি একটু ধরে দেখি?
আমি: ও মা এটা তুমি কি বলছো, তোমাকে দেখানোর জন্য আর চোদার জন্য সৌদি থেকে দেশে আসলাম আর তুমি আমার কাছ থেকে অনুমতি চাইছো।
 
[+] 2 users Like pcirma's post
Like Reply
#4
মা তার নরম হাতে যখন আমার বাড়াটা ধরল, আমার সম্পূর্ণ শরীর একটা ঝাকুনি দিয়ে উঠলো। সে এক দারুন অনুভুতি। মা আমার বাড়াটা উপর নিচ করে খেঁচতে লাগলো, আর আমি মার দুধ চুসচিলাম। মার নরম হাতের স্পর্শ আর অধিক উত্তেজনায় আমি মাল বেশিক্ষণ ধরে রাখতে পারি নি গল গল করে মার হাতে মাল ঢেলে দিলাম। মা বললো কিরে এ কি করলি তুই এই অল্পক্ষনেই মাল ঢেলে দিলি। আমি লজ্জা পেয়ে মাকে বললাম তোমাকে আর কি বলছি,এটাইতো সমস্যা।
 
আমি: ঠিক আছে আবার করো। মা আবার খেঁচতে শুরু করলো। আমি মাকে বললাম মা তোমার গুদটা দেখাও না?
মা: গুদ কিরে?
আমি: তোমার নিচে যেটা আছে ওটাকে গুদ, ভোদা বলে।
মা: ওহঃ তাই নাকি? কি জানি বাপু কোনদিন শুনিনিতো তাই হয়ত জানি না।
আমি: তুমিতো পড়তে জানো না, জানলে তোমাকে দেখাতাম। আচ্ছা মা এবার দেখাও না।
মা: যাহ আমার লজ্জা করছে আর তুই এত দূর থেকে আসলি একটু বিশ্রাম কর। পরে যা ইচ্ছে করিস।
আমি: আমাকে নিয়ে তোমার চিন্তা করতে হবে না, আমার কোনো সমস্যাই হবে না, শুধুমাত্র তোমার জন্য আমি এত তাড়াতাড়ি দেশে আসলাম তা না হলে আরো অনেক পরে আসতাম।
মা: তাই বুঝি?
আমি: হাঁ, তুমিতো জানো না আমি তোমাকে কত ভালবাসি?
মা: আমি জানিরে তুই যেমন আমকে অনেক ভালোবাসিস আমিও তেমনি তোকে অনেক ভালবাসি তা না হলে কি আর তোর সাথে থাকতে আসতাম আর তোর সব আবদার মেনে নিতাম বলেই মা আমাকে তার বুকের সাথে জাপটে ধরল।
আমি: মা তুমি আমার জীবনের সব, আমি আর কিছুই চাই না। এই বলে আমি মাকে চুমু দিলাম আর মার দুধগুলো টিপতে লাগলাম।
 
এদিকে মার খেচাতে আমার বাড়াটা আবার তার আসল রূপ ধারণ করলো। আমি মাকে কিছু না বলে তার ছায়ার উপর দিয়ে গুদে হাত দেয়, মা লাফ দিয়ে শিউরে উঠে।
 
আমি: কি হলো, এমন লাফ দিয়ে উঠলে কেন?
মা: না, আচমকা হাত দিলিতো তাই আর অনেকদিন পর আমার গুদে কারো হাত পড়ল তাই একটু শিউরে উঠলাম।
আমি: কেন মা, বাবা বুঝি তোমাকে এখন আর চোদে না?
মা: নাহ, আমিই দেই না করতে, বলি এই বয়সে এখন আর এসব করতে ভালো লাগে না।
আমি: তাহলে আমার সাথে করতে রাজি হলে কেন?
মা: তোর জেদের কাছে আমি হার মেনেছি তাই, আর বললাম না তোকে আমি অনেক ভালবাসি?
আমি: আমি মাকে বললাম মা আমার বাড়াটা টন টন করছে একটু চুষে দাও না?
মা: ছি: আমি পারবনা। এসব আবার মানুষে করে নাকি?
আমি: করে মানে এটাতেইতো অনেক মজা তুমি একবার করে দেখো না তোমার অনেক ভালো লাগবে।
মা কিছু না বলে আমার বাড়াটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলো। সে এক দারুন অনুভুতি। আমি মার মাথায় হাত দিয়ে উপর নিচ করাচ্ছি। আর মার মুখ দিয়ে শুধু উমুমুমুমুম শব্দ বের হচ্ছে।
 
আমি: মা কেমন লাগছে?
মা: ভালো।
আমি: বললাম না তোমার ভালো লাগবে।
মা: হুম
 
প্রায় ১০ মিনিট চোষানোর পর আমি মা কে বললাম, আবার আমার পালা। তুমি বিছানায় উঠে শুয়ে পর। মা তাই করলো। আমি মার পরনের ছায়াটা খুলে ফেললাম। ওয়াও মা তোমার গুদটা কি সুন্দর দেখতে, আর এই প্রথম আমি আমার জন্মস্থান দেখলাম আমি পৃথিবীর সবচাইতে সৌভাগ্যবান ছেলে যে কিনা তার মায়ের গুদ দেখছে। মা তোমার গুদটা একটু ধরি, মা চুপ করে আছে, কিছু বলছে না দেখে আমি আমার হাত দিয়ে মার গুদটা হালকা ভাবে স্পর্শ করলাম, কি নরম মার গুদটা অমিত অবাক, এই বয়সেও মার গুদটা দেখতে অনেক সুন্দর বলহীন মসৃন। আমি নিজেকে আর সামলাতে পারলাম না, ২ টা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, উত্তেজনায় একটু জোড়েই দিয়েছিলাম ।।
 
মা: উহ্হঃ করে উঠলো, বললা কি করছিস আস্তে, লাগছে তো।
আমি: sorry মা, বলে আঙ্গুল ঢুকাতে আর বের করতে লাগলাম। তবে আমি যা ভেবেছিলাম সে রকম ছিল না মার বুড়ো গুদটা, এই বয়সেও তার গুদটা অনেক টাইট, মনে হই অনেক দিন চোদা না খাওয়ার কারণে টাইট হয়ে গেছে। আমি আঙ্গুলি করা বন্ধ করে মার গুদে মুখ পুড়ে দিলাম। আর চুষতে লাগলাম,
 
মা: এই কি করছিস, খবিশ কোথাকার।
আমি: মা তুমি জানো না মেয়েদের গুদ চুষতে কি মজা, তোমারও লাগবে একটু অপেক্ষা কর তখন বলবে ভালো করে চোষ। হা হা হা
মা: হুম তোকে বলেছে।
 
আমি চুষেই চলেছি মার গুদ, দারুন একটা গন্ধ মায়ের গুদে আমার খুব ভালো লাগছিল, এতদিন শুধু বইয়ে পড়েছি আর ছবিতে দেখেছি প্রাকটিকালি কখনো করি নি, আর আজ যখন করার সুযোগ পেয়েছি তাও আবার আমার নিজের মার। আমার চোষায় মা আস্তে আস্তে মজা পেতে শুরু করলো। বলল
 
মা: হাঁ রে তুই কি আগে কারো ভোদা চুসেচিশ?
আমি: নাহ, কেন বলত?
মা: না এমনি, না চুষলে কিভাবে জানলি যে ভোদা চুষলে মেয়েদের ভালো লাগে?
আমি: তুমি যে কি বল না মা, আমি বই পড়ে আর ছবি দেখে শিখেছি।
তবে আমার ভাগ্যটা কি ভালো দেখো, যার ভোদা চুসছি সে আমার মা। তোমার কেমন লাগছে মা?
মা: হুম অনেক ভালো লাগছে।
আমি: আমি তোমাকে বলেছি না একটু অপেক্ষা করলে বুঝতে পারবে এটাতে কত মজা।
মা: হুম। অনেক হয়েছে এবার ঢুকা
আমি: কি মা তোমার বুঝি আর দেরী সইছে না। ছেলের চোদা খাওয়ার জন্য পাগল হযে গেলে বুঝি।
মা: তা না অনেক রাত হয়ে গেছে, ঘুমাবি না, আর কেউ যদি জেগে যাই সমস্যা হবে তাই বললাম আর কি?
আমি: ঠিক আছে মা তুমি যেমন চাইবে সেরকমই হবে বলে মার দুই পা আমার দুই কাঁধে তুলে নিয়ে আমার বাড়াটা মার গুদের মুখে সেট করলাম।
মা: এই প্রথমে আস্তে ঢুকাস, না হলে আমি বেথা পাব, অনেকদিনের আচোদা গুদ।
আমি: চিন্তা কর না মা, আমি কি তোমাকে বেথা দিতে পারি বলে আমার বাড়ার মাথায় হালকা থুথু লাগিয়ে আস্তে করে একটা ধাক্কা দিলাম বাড়ার মাথাটা ঢুকে গেল।
মা: উহ্হঃ আস্তে লাগছে।
আমি: এইতো মা আর লাগবে না, একটুতো প্রথমে লাগবেই এই বয়সেও তোমার গুদটা অনেক টাইট একদম কচি মেয়েদের মত।
মা: তাই নাকি, নে এখন আর বক বক না করে চোদ, খুব তো মাকে চড়ার শখ দেখব এখন কেমন চুদতে পারিস।
 
আমিতো মার মুখে এমন কথা শুনে আশ্চর্য, আমি মাকে বললাম,
আমি: বাহ মা, তোমার মুখে তো খই ফুটেছে মনে হয়, চোদার কথা খোলামেলা বলছ।
মা: তুই যদি লজ্জা শরমের মাঠে খেয়ে নিজের মার গুদে বাড়া ঢুকিয়ে চুদতে পারিস তা হলে আমার লাগতে যাবে কেন?
আমি: তুমিতো জানোনা মাকে চোদা কত মজা, যে চুদেছে সেই বুঝতে পারে মাকে চোদার মজা, বাইরে মেয়েদের চোদার চেয়ে মা বোনকে চোদার মজাটাই আলাদা, যদিও এটা ইসলামে আর সমাজে নিষিদ্ধ হয়। এগুলো মাকে বলছি, আর মার গুদে আমার বাড়া ঢুকিয়ে মাকে চুদছি।
মা: তুই তো ভালই চুদতে পারিস রে, আগে জানলে তো আরো অনেক আগেই তোকে দিয়ে গুদের জ্বালা মেটাতাম, তোর বাবাতো চুদতেই পারে না, অল্পতেই কাহিল হয়ে পড়ে।
আমি: তাই নাকি মা, তোমার ভালো লাগছে ছেলের চোদা খেতে?
মা: হুম। অনেক ভালো লাগছে রে সোনা, চোদ আজ ইচ্ছে মত তোর বুড়ি মাকে চোদ, চুদে তোর সব রস ঢেলে দে, আমাকে এবার আমার যৌবনে নিয়ে যা।
আমি: মা আজ থেকে আমি যতদিন দেশে থাকব তোমাকে চুদবো, চুদতে দিবেতো আমায়?
মা: তোর যখন ইচ্ছে আমাকে চুদিস, আমি কখনো তোকে নিষেধ করব না, আর এখন থেকে প্রতি রাতে আমি তোর সাথে ঘুমাবো।
আমি: তাহলেতো আর কথায় নাই, আমি তোমাকে দিনে না পারি রাতেতো অন্তত চুদতে পারব।
মা: বেশি কথা না বলে এখন ভালো করে চোদ, সকাল হয়ে এল, একটু না ঘুমালে সারাদিন কাজ করতে পারবনা।
 
আসলেইতো আমিতো এতক্ষণ খেয়ালই করি নি কখন সময় পেরিয়ে গেল। আমি আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম, মা আহ্হঃ আহঃ আহঃ উহ্হঃ উহ্হঃ আরো জোরে কর সোনা বলে শীত্কার করতে লাগলো। আমিও আমার শরীরের সমস্ত শক্তি দিয়ে মাকে ঠাপিয়ে যাচ্ছি। এভাবে প্রায় ১৫-২০ মিনিটে মাকে চুদলাম, আর যখন বুঝলাম আমি চরম মুহুর্তে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম আর মাকে বললাম মা আমার এখন বের হবে মাল কি তোমার গুদের ভেতর ফেলবো নাকি বাইরে?
 
মা বলল, বাইরে ফেলার দরকার নাই, ভেতরেই ফেল, কোনো সমস্যা হবে না, আমি মার কথা শুনে আরো কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গুদে বাড়া ঠেসে ধরে মাকে জড়িয়ে ধরে গরম গরম মাল দিয়ে মার গুদ ভরে দিলাম। আর মার শরীরের উপর শুয়ে পরলাম আর মাকে চুমু দিতে লাগলাম আর বললাম, কেমন লাগলো মা তোমার ছেলের চোদা খেতে?
 
মা: অনেকদিন পর চোদা খেয়েছি, ভালই লাগলো, তুইতো ভালই চুদতে পারিস আর আমার কাছে বললি তোর সেক্স পাওয়ার কম?
 
আমি হেঁসে বললাম তাই নাকি, তার মানে তোমার এই বয়সে ছেলের চোদা খেতে তোমার ভালই লেগেছে?
 
এ রকম চোদা তোর বাবা কখনোই চুদতে পারে নি আমাকে, এখন থেকে তোর যখনই ইচ্ছে করবে আমাকে চুদিস আমি মানা করব না। আচ্ছা আমরা কি কোনো পাপ করছি নাতো?
 
আমি বললাম, কিসের পাপ, চদাচুদিতে পাপ বলে কিছুই নেই। যদি কারো ইচ্ছের বিরুদ্ধে হয় তাহলে পাপ হবে, কিন্তু আমরাতো আর অনিচ্ছায় করছি না, দুইজনের সম্মতিতেই করছি এখানে পাপ হবে কেন? তুমি ঐসব নিয়ে ভেব নাতো,যা হবার হবে। এই বলে মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম। আর যখন আমার ঘুম ভাঙ্গলো তখন দুপুর ১২টা, উঠে দেখি মা পাশে নেই, বাইরে গিয়ে দেখি মা রান্না ঘরে রান্না করছে সাথে আমার আপুরা আর ভাবিরাও আছে। আমাকে দেখে সবাই বলল কি সারারাত মা ছেলে মিলে গল্প করেছ বুঝি যে এতক্ষণে ঘুম ভাঙ্গলো? আমিতো একটু ভয় পেয়ে গেলাম, তারা কি কিছু টের পেয়েছে? নাহ তেমন কিছু হয়েছে বলে মনে হয় নি, আমি বললাম, কেন করব না কতদিন পর দেশে আসলাম তাই একটু গল্প করলাম মার সাথে তাই একটু দেরী করে ঘুমিয়েছি।
 
যাই হোক দিন গিয়ে রাত হলো আবারও খাওয়া দাওয়া করে কিছুক্ষণ গল্প করলাম, টিভি দেখলাম, তবে আজ আর দেরী না করে ১১ টার দিকে বললাম অনেক রাত হয়েছে এবার ঘুমিয়ে পরো বলে মার দিকে তাকিয়ে মাকে বললাম চলো মা আমরাও ঘুমিয়ে পরি।
 
মা হেঁসে বলল, আজও থাকতে হবে নাকি তোর সাথে?
আমি বললাম, থাকতে হবে মানে, আমি যতদিন দেশে থাকব ততদিন তুমি আমার সাথে থাকবে, তোমার কোনো সমস্যা আছে নাকি থাকলে বল?
তখন আমার বাবাসহ বাকি সবাই মাকে বলল, সে যেহেতু চাচ্ছে থাক না তার সাথে। তখন মা বলল, ঠিক আছে চল। তখন সবাই উঠে যার যার রুমে চলে গেল, যথারীতি আমি আর মা আমার রুমে চলে গেলাম।
 
রুমে গিয়েই মাকে জিজ্গেস করলাম, বাইরে এটা কি হলো?
মা: কি?
আমি: তুমি যে আমার সাথে থাকতে চাইলে না?
মা: হেঁসে, আরে বোকা ওটাতো শুধু একটু অভিনয় করলাম না হলে সবাই কি ভাববে।
আমি: তোমার মাথায়তো অনেক বুদ্ধি মা।
মা: বুদ্ধি না হলে কি ৬ ছেলে-মেয়ের মা হয়েছি বলে হেঁসে উঠলো
আমিও হাসলাম
তারপর মাকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে গিয়ে বসালাম আর বললাম আজ তোমাকে কিছু ভিডিও দেখাবো, যেখানে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোন মিলে চোদাচুদি করে বলে আমি লাপটপটা অন করে প্রথমে কিছু মা-ছেলের ভিডিও দেখালাম, মতো দেখে অবাক, বলে ।।
মা: এও কি সম্ভব?
আমি: তোমাকেতো আগেই বলেছি আজকাল অনেক ছেলেই আছে তার মাকে চোদে আবার অনেক মা-ই আছে ছেলেকে দিয়ে চোদায়।
মা: তাইতো দেখছি, আজ না দেখলেতো কখনই বিশ্বাস করতাম না যে মা আর ছেলের মধ্যে চোদাচুদি হয়।
আমি: শুধু কি তাই, আমি তোমাকে আরো কিছু ভিডিও দেখাবো যেগুলোতে বাবা-মেয়ে, ভাই-বোন আর কিছু ভিডিওতে সবাই যেমন ধরো, ছেলে চুদছে তার মাকে, বাবা চুদছে মেয়েকে আবার ভাই চুদছে তার বোনকে আর অন্যদিকে তাদের বাবা চুদছে তাদের মাকে। আবার কখনো বাপ বেটা মিলে কখনো মাকে কখনো মেয়েকে চুদছে।
মা: এ রকমও হয় নাকি, কই দেখাত।
আমি বললাম তার আগে চলো আমরা কাপড় খুলে নেংটা হয়ে নেই বলে আমি আমার পরনের লুঙ্গি আর গেঞ্জি খুলে বিছানায় ফেলে দিলাম তারপর মাকে বললাম তুমিও খোল, তখন মাও তার পরনের শাড়ি, ব্লাউজ আর ছায়া খুলে ফেলল তারপর মাকে আমার কাছে টেনে বসিয়ে তার দুধ টিপতে টিপতে বললাম দেখো বলে আরো কিছু ভিডিও দেখালাম। যেখানে বাবা-মেয়ে, ভাই-বোন আর কয়েকটাতে সবাই মিলে চোদাচুদি করছে। মাতো দেখে অবাক বলে,
 
মা: এ কি? আমার নিজের চোখকে বিশ্বাস করাতে পারছি না।
আমি: এবার বলো মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনের চোদাচুদি যদি পাপই হত তাহলে কি আর তারা এভাবে চোদাচুদি করে ভিডিও বানিয়ে বাজারে ছারত? আর যদিও পাপ হয় কয়জনে তা কেয়ার করে আর আমরা প্রতিদিন কত পাপ করছি তার মধ্যে না হয় আরো একটা যোগ হবে এই আর কি।
মা: তা ঠিক, তো আজ কি প্লান তোর?
আমি: আজতো আমি তোমাকে সারারাত ধরে চুদবো।
মা: তাই নাকি, পারবি তুই সারারাত ধরে আমায় চুদতে?
আমি: পারবনা কেন, কালইতো দেখলে আমি কেমন চুদতে পারি।
মা: হুম তা দেখেছি। ভালই পারিস চুদতে, তোর বউ অনেক সুখ পাবে তোর চোদা খেয়ে।
আমি: আগেতো তোমাকে সুখী করি, তারপর বউ, আর তুমিও এখন আমার বৌএর চেয়ে কম কিসের, আমার সাথে থাকছো, আমার চোদা খাচ্ছো, তুমিতো আমার বউ-ই, কি বলো?
মা: যাহ দুষ্ট, তুই অনেক খারাপ হয়ে গেছিস বলে মা তার মুখ আমার বুকে গুজে দিল।
 
আমি মার মুখটা আলতো করে তুলে ঠোঁটে চুমু দিয়ে মার জিভটা চুষতে শুরু করলাম আর এক হাত মার গুদে নিয়ে বলাতে লাগলাম। অনেকক্ষণ চোষার পর মাকে বললাম,
 
আমি: মা এবার আমার বাড়াটা চুষে দাও বলে আমার বাড়াটা মার মুখের সামনে নিয়ে ধরলাম।
 
মা দুই হাত দিয়ে আদরের সাথে ধরে মুখে নিয়ে চোষা শুরু করলো, আমিতো সুখে পাগল হয়ে যাচ্ছিলাম। মার মাথাটা ধরে আমি মার মুখের ভিতরই ঠাপাতে শুরু করলাম। এক এক ঠাপে মার গলা পর্যন্ত চলে যাচ্ছিল আমার বাড়াটা, আর মা মাঝে মাঝে ওয়াক ওয়াক করে বমি করার মত করছিল। মার মুখ ঠাপানো শেষ করে মাকে আমি শুইয়ে দিয়ে বললাম এবার আমার পালা বলে মার গুদটা চোষা শুরু করলাম আর আমার দুইটা আঙ্গুল মার গুদে ঢুকিয়ে দিলাম আর আঙ্গুল চোদা করতে লাগলাম। মাকে বললাম আজ আমি তোমাকে অন্য স্টাইলে চুদবো। মা জানতে চাইল কিভাবে, দেখিস আমার যাতে কষ্ট না হয়।
 
আমি: না না, তুমি চিন্তা করো না, তোমার কষ্ট যাতে না হয় সেভাবেই করবো।
মা: তাহলে আর দেরী করছিস কেন, শুরু কর?
 
আমি: না এত তাড়াতাড়ির কি আছে এখনোতো অনেক সময় বাকি বললাম না আজ সারারাত তোমাকে চুদবো, তাই তুমি চুপ চাপ শুয়ে থাক আর আমার চোষার মজা নাও আর আমি কি কি করি তা দেখো বলে আমি এবার শুরু করলাম চোষা আর আঙ্গুলি করা। কখনো একটা, কখনো দুইটা এবার কখনো তিনটা আঙ্গুল ঢুকিয়ে মাকে আঙ্গুল চোদা দিচ্ছিলাম। এবার কখনো মার দুধ থেকে শুরু করে সম্পূর্ণ শরীরটা চাটছিলাম, মার গুদের উপরটা অনেকটা ফলা আর নরম তুলতুলে ছিল আমি ওখানে গিয়ে কখনো চাটছি, কখনো কামড়ে দিচ্ছি, এবার কখনো মার গুদের চেড়া ফাঁক করে আমার জিভ ঢুকিয়ে দিচ্ছি, মাতো আরামে শীত্কার করছিল, শুধু মুখে আহ্হঃ আহ্হঃ উমমম উমমম ইসসস ইসসস শব্দ বের হচ্ছিল।
 
অনেকক্ষণ চাটাচাটি আর চোষাচুষি করে মাকে বললাম তুমি এবার উঠে হাত পায়ে ভর দিয়ে থাক ঠিক এভাবে বলে আমি মাকে ডগি স্টাইল দেখিয়ে দিলাম, মা বলল এভাবে আমি বেশিক্ষণ থাকতে পারব না যা করার তাড়াতাড়ি করবি বলে মা আমার কথামত উঠে ডগি স্টাইলে হাত পায়ে ভর দিয়ে থাকলো।

আমি বললাম ওটা তোমাকে চিন্তা করতে হবে না বলে আমি মার পেছনে গিয়ে তার কোমড় জড়িয়ে ধরে আমার বাড়াটা মার গুদে সেট করে আস্তে করে ঢুকিয়ে দিলাম। তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম, মাকে বললাম কেমন লাগছে মা তোমার এভাবে চোদা খেতে?

মা: দারুন লাগছে রে।

আমি: তুমি এটাকে কি চোদা বলে?

মা: নাহ, কি চোদা বলে ?

আমি: এটাকে কুকুর চোদা বলে হো হো করে হেঁসে উঠি

মা: তার মানে তুই এখন আমাকে কুকুর চোদা চুদচিস?

আমি: হাঁ গো আমার লক্ষী মা বলে জোড়ে জোড়ে ঠাপাতে শুরু করি, প্রায় ১৫ মিনিট এভাবে ঠাপ খাওয়ার পর মা আর থাকতে না পেরে বলল,

মা: আমি আর পারছি না বাবা, হাত পা বেথা হয়ে গেছে তুই তোর ধনটা বের কর।

আমি: কি বলছো এত তাড়াতাড়ি হাত পা বেথা হয়ে গেছে তোমার, আমার তো খুব ভালো লাগছে আচ্ছা এক কাজ কর তুমি নিচে নেমে খাটে তোমার দুই হাত রেখে দুই পা ছড়িয়ে দিয়ে দাড়াও তাহলে কষ্ট কম হবে, মা আমার কথামত নিচে নেমে ওভাবেই দাড়ালো।

আমি আবার পেছন থেকে কুকুর চোদা চুদতে শুরু করলাম মাকে। আর পেছন থেকে তার ঝুলন্ত দুধগুলো ধরে টিপতে লাগলাম। এভাবে আরো ১০-১৫ মিনিট চুদলাম মাকে। তারপর মাকে বললাম তুমি আবার খাটে গিয়ে চিত হয়ে শুয়ে পরো, মা সেভাবেই শুয়ে পড়ল আর আমি এবার তার গুদে বাড়া ঢুকিয়ে এবার চোদা শুরু করে দিলাম। চোদার ফাঁকে ফাঁকে কখনো মার দুধ টিপছি, কখনো চুসছি এবার কখনো মার ঠোঁট চুসছি। যাই হোক অনেকক্ষণ ঠাপানোর পর মাকে বললাম আজ আমি তোমার গুদে মাল ফেলবো না। মা বলল তাহলে?

আমি: আমি তোমার মুখের ভেতর ফেলবো আর তুমি সব গিলে খাবে। মা: ছি: ছি: আমি পারবনা।

আমি: কেন মা, তুমি দেখনি ছবিতে তারা কিভাবে খায়?

মা: না আমি তা করতে পারবনা।

আমি: বায়না ধরে বললাম, প্লিজ মা, না কর না তোমার খারাপ লাগবে না দেখো।

মা: তুই আমাকে দিয়ে আর কি কি করবি?

আমি: আপাতত আর কিছু না।

আরো কিছুক্ষণ মার গুদে ঠাপিয়ে যখন চরম মুহুর্তে এসে পরি তাড়াতাড়ি মার গুদ থেকে বাড়াটা বের করে মার মুখে ঢুকিয়ে দেই আর মাকে বলি চুষতে, মাও আমার কথা শুনে চষা শুরু করে দেয় আর সেই সাথে আমিও থেমে থাকিনি মার মুখেই ঠাপানো শুরু করে দেই, কিছুক্ষণ ঠাপানোর পর, বাড়াটা মার মুখে চেপে ধরি আর সেই সাথে মার মাথাটাও যাতে মা আমার বাড়াটা মুখ থেকে বের করতে না পারে, তারপর গড় গড় করে মার মুখের ভিতর মাল ঢেলে দেই যা একেবারেই মার পেতে চলে যায় আর ওদিকে মা মুখ বন্ধ অবস্থায় ওয়াক ওয়াক করতে থাকে কিন্তু মাথা নাড়াতে পারে, যখন সব মাল বের হয় তখন আর কয়েকটা ঠাপ দিয়ে বলি এবার চুষে পরিষ্কার করে খেয়ে ফেল। মা তাই করলো।

ওই রাতে আরো ২ বার মাকে চুদি আর একবার মার গুদে আর একবার মার মুখ আর দুধের উপর মাল ফেলি। তারপর চরম তৃপ্তিতে মা আর ছেলে দুইজন দুইজন জড়িয়ে ধরে ঘুমিয়ে পরি।
[+] 3 users Like pcirma's post
Like Reply
#5
মাকে চোদার অভিলাষ

 
আমি জয়৷ কলেজে সেকেন্ড ইয়ারে পরি৷ যাই হোক যাকে নিয়ে এই গল্প সে হল আমার মা লতা দেবী৷ মা সম্পকে বলিমার বয়স ৪২মা একটু মোটাবিশাল তার পাছাকতদিন এটা মনে করে হেন্ডেল মেরেছি৷ মা দুপুরে কেবল পেটিকোট পরে স্নান করে৷ স্নান করার আগে মা ঘর মোছে৷ আর এই সময়টার জন্ন আমি অপেক্ষা করি৷ মা ডগি স্টাইলে পজিশন নেয়৷ মার বিশাল পাছা আমার দিকে তাকিয়ে থাকে আর আমি বাথরুমে গিয়ে হেন্ডেল মারি৷
 
একদিন মাকে চোদার প্লান করে ফেলি৷ What an idea!! আমি মাকে বলি যে আমার একটা physical problm হয়েছে৷ মা জিজ্ঞেস করলে বলি যে এটা অনেক লজ্জার৷ মা তখন আমাকে বলে মার কাছে লজ্জা কিসের?
 
আমি কাঁদতে কাঁদতে (অভিনয়) বলি মা আমার sexual problem আছে৷ মা আমি বেশি হাত মেরেছিলামএখন আমি কি করবো? মা আমাকে অভয় দিয়ে বললেন, দুর পাগল ভয় পাসনাসব ঠিক হয়ে যাবেআমি আছিনা৷তখন আর কোন কথা হয়নি৷
 
বাবা গ্রামের বাড়ি গেছে৷ সন্ধা হতে শুরু হলো তুমুল বৃষ্টি৷ আমি আর মা তারাতারি করে খেয়ে নিলাম৷
 
মাঃ তুই কি করে বুঝলি তোর প্রবলেম হয়েছে?
আমিঃ আমার ওটা আর শক্ত হয় না মা, আর বাঁকা হয়ে গেছে৷
মাঃ বলিস কিদেখা দেখি৷
বলে মা আমার লুঙ্গি উপরে উঠিয়ে দিলআমি লজ্জায় পরে গেলামসতি সতি আমার ধন দাড়ালোনা৷
আমিতো অবাক৷মা তা দেখলেনতারপর বললেনযেভাবে পারো এটা দাঁড় করাও৷ সাইজটা দেখতে হবে৷
আমি চেষ্টা করলাম (আসলে মনে মনে চাইনি)৷
আমিঃ মা হচ্ছেনাতো৷
মাঃকোন মেয়ের কথা চিন্তা কর বাবা৷ জানিতুইপারবি৷
আমিঃ তোমাকে দেখে চেষ্টা করি?
মাঃ কি বাজে বকিসআমি তোর মা৷
আমিঃ তাহলে আমি কি করবো মা?
মা কোন কথা বল্লেননা কেবল মা তার বুকের আঁচল সরিয়ে বল্লেনঠিক আছে নে আমাকে দেখমার মাইজোড়া দেখতে শত ট্রাই করেও দেখতে পারলামনা৷ ধন আমার দাঁড়িয়ে গেল৷
মাঃ এইতো তোরটা দাঁড়িয়ে গেছে৷ এবার মা বললেন তোর ধাতু ঘন না পাতলা?
আমিঃ তাতো বুঝিনা৷ আমি বের করি দেখে নাও৷ আর মা ধরে দেখতো আমার ধনটা শক্ত নাকি?
মা এবর আমার কাছে আসলেন আর কাঁপা হাতে আমার ধনটা ধরলেন৷ আমার ধনে যেন কারেন্ট পাস করলো৷ মা ধনটা ভালো করে দেখে বললেনঠিক আছে৷
আমিঃ মা মালটা একটু দেখবে?
মাঃ ও কে
আমিঃ মা একটু করে দাওনা৷
মা কোন কথা না বলে আমার ধনটা নাড়াতে লাগলো৷ একটুপর অনেক কষ্টে আটকে রেখে ধনটা নরম হতে দিলাম৷ এবার মাও ভয় পেলো৷ মা আমাকে বললো কি হলো?'
আমিঃ মা উত্তেজনা আসছেনা তাই বোধ হয়৷
মাঃ তাহলে?
আমিঃ মা নগ্ন নারী দেখলে হবে হয়তো৷
মাঃ কি যাতা বলছিসতা কোথায় পাবো
আমিঃ কেন মা তুমিওতো নারী৷
মাঃ থাপ্পর লাগাবো আমি তোর মা৷
আমিঃ মা কিন্তু না হলে যে আমার ধন দাঁড়াবেনা৷ আর আমি বা তুমি কেউতো ইচ্ছে করে এটা করছিনাএটা লাইফ এর বেপার৷
মা কথা বললনা একটু পরে মা আঁচল সরিয়ে ব্লাউজটা খুলে ফেলল৷ মার বড় বড় ডাসা ঝুলন্ত দুধ দুইটা বেড়িড়ে এল৷ তা দেখে আমার ধনকে শত ট্রাই করেও কন্ট্রোল করতে পারলামনাআমার বাড়াটা ঠাটিয়ে বড় হয়ে গেল৷ মা আমার ধন খেঁচে দিতে লাগলো আর আমি মার উন্নত বুক দেখতে লাগলাম৷
আমিঃ মা এভাবে তুমি কি বুঝবে, হাতে ফিল করে কিছু হবে? যদি কোন মেয়ের সাথে চোদাচুদি করে তাকে শান্তি দিতে পারি তবেইতো প্রমান হবে৷
মাঃ তাওঠিকঠিক আছে তোকে ডাক্তারের কাছে নিতে হবে৷
আমিঃ মা আমার প্রবলেম আছে কিনা সিওর না হয়ে ডাক্তারের কাছে যাওয়া ঠিক হবেনা৷
মাঃ কিন্তু তাহলে কি করতে বলিস?
আমি প্রশ্নটাই চাচ্ছিলাম৷
আমিঃ মা আমি জানি তুমি আমার মাতুমিও জানো আমি তোমার সন্তানআমরা এসম্পকে আস্থাশীল৷ আমার যৌন সমসা আছে কিনা এটা তুমি আর আমি মিলে ট্রাই করতে পারি৷ এট কোন যৌন সুখের জন্ন নয় তোমার ছেলের স্বাস্থের জন্ন একটা টেষ্ট মাত্র৷
মাঃ মানে তুই আমাকে চুদতে চাস? নিজের মাকে?
আমিঃ এখানে চোদার প্রশ্ন কেন এল৷ ওকে ঠিক আছে যাও তোমাকে কিছু করতে হবেনা৷ আমি ডাক্তারের কাছেও যাবোনা অসুখটা বাড়ুক৷একথা বলে আমি মার হাত থেকে ধনটা ছাড়িয়ে নিলাম ৷
মাঃ এটা আমি কি করে করতে দেই?
আমিঃ মা আমি তোমাকে চুদতে চাইনি৷ শুধু ভেবেছিলাম তুমি এ বেপারে অভিজ্ঞ আমার প্রবলেম থাকলে ধরতে পারবে৷
মাঃ আমাকে ভুল বুঝিসনাআমার গুদ তোর জন্মস্থান এটা তোর জন্ন নিষিদ্ধ৷
আমিঃ ঠিক আছে মা তাহলে তোমার পোঁদে আমার ধনটা ঢুকাই?
মাঃ আমি এটা কখনো করিনিব্যাথা পাবো৷
আমিঃ ছেলের জন্য না হয় একটু ব্যাথা পেলে৷
মা অনেকক্ষন চুপ করে থেকে আমার দিকে তাকিয়ে মাথা নাড়লো৷ আমি পেলাম গ্রীন সিগলাল৷
আমিঃ মা আমার ধনটা ছোট হয়ে গেছেদাঁড়া করাতে তোমার দেহটাকে নিয়ে একটু আদর করি?
মা মাথা নাড়লো। আমি মার কাছে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম। মার নগ্ন বুক আমার নগ্ন বুক স্পর্শ করল। কিছুক্ষন মার দুধ চুষলাম। তারপর মার মুখে ঘাড়ে চুমু দিলাম। আমার ধন পুরো তাতিয়ে গেল। মাকে বললাম কাপড় খুলতে। মা শাড়িটা খুলল। কিন্তু পেটিকোট কিছুতেই খুলল না। আমি মেনে নিলাম।
মা: খোকা ঢুকানোর আগে একটু তেল লাগিয়ে নিস তা না হলে ঢুকাতে পারবি না।
আমি তেল এসে আমার ধনে মাখলাম।
মা: কিভাবে শোবরে?
আমি: মা যে ভাবে ঠাকুরকে প্রনাম কর সেভাবে বিছানায় শুয়ে পর?
মা তাই করল। আমি মার পেছনে দাড়িয়ে। মার ইয়া মোটা পোদ শুন্যে উচিয়ে আমার চোদা খাবার জন্য। আমি মার ছায়াটা কোমড় পর্যন্ত তুলে দিলাম। মা প্রণাম করার মত করে শুয়ে চোখ তার বন্ধ। আমি তেল মায়ের পোদের ফুটোতেও লাগিয়ে নিলাম।
আমি: মা আমি তোর পুটকিতে আমার লেওড়াটা ঢুকানো শরু করলাম।
আমি মার মোটা পাছাটা দুই হাতে ধরে আমার ধনটা মার পুটকিতে স্পর্শ করালাম। মার বেগুনি পুটকিটাতে স্পর্শ করতেই আমরা উভয়ে শিউরে উঠলাম।
আমি মার চর্বিযুক্ত কোমড় ধরে এক ঠাপ মারলাম। কিছুই হল না। আমার ধনটা মার পোদে একটুও ঢুকলোনা।
মা: উফফফ লাগছে। এভাবে না। আস্তে আস্তে ঢুকাতে চেষ্টা কর। মা দুই পা মেলে পোদ কেলিয়ে ধরল। আমি আমার ধনে থুথু লাগিয়ে মার চুল ধরে নিশ্বাস বন্ধ করে সমস্ত শক্তি দিয়ে ঠাপ দিলাম। ফরররর করে একটা আওয়াজ হল আর আমার ধনটা মার পোদে অনেকটা ঢুকে গেল।
মা চিৎকার করে উঠলো। দেখি মার পোদ দিয়ে রক্ত পরছে। মা জোড়ে জোড়ে কেদে উঠে ধন বের করতে বললেন। আমি তাই করলাম। মা খুব ব্যাথা পেল। আর হাপাতে লাগলো। আমি আর থাকতে পারলাম না। মাকে উল্টিয়ে মার দুই পা ফাক করে মার উপর শুয়ে পরলাম আর হাত দিয়ে মার গুদের মুখে ধনটা এনে চাপ দিতেই মার গুদে আমার ধনটা কোন বাধা ছাড়াই ঢুকে গেল। মা চিৎকার করে আর ধস্তাধস্তি করে আমাকে সরাতে চাইলো।
মা: কি করছিস তুই, ছাড় আমাকে, ধনটা বের কর।
আমি: না মা। আজ তোমাকে পেয়েছি তোমার গুদ আমি মারবোই তোমাকে আমি চুদবোই চুদবো।
মা: এটা পাপ। এত বড় পাপ তুই করিসনা। আমাকে চুদিস না।
আমি: মা তোমার মুখে চোদা শব্দ শুনে আমার কি যে ভালো লাগলো। দেখ মা তোর ছেলে তোমার গুদে তার ধন ঢুকিয়েছে। তোমাকে চুদছে মা। তোমার ভাতার হয়েছে। তোমাকে তোমার বিছানায় ফেলে চুদছে মা।
মা: ছি: ছি: তুই এত খারাপ। একটু আগে যা করছিলি সব অভিনয়?
আমি: হ্যা মা। তা না হলে আজ কি তোমাকে চুদতে পারতাম। মা জানো আমি তোমার বড় দি মাসে মাসিকেও চুদেছি। একি ভাবে। বুঝলে? এখন তোমাকেও চুদছি।
 
আমি জোড়ে জোড়ে ঠাপ মারছি। বাইরে বৃষ্টি হচ্ছে। সারা ঘরে মার গুদে আমার ধন ঢুকার পচ পচ পচাৎ শব্দ। মার মুখ দেখছি আর ধির তালে মার গুদ মারছি। আমি মার ঠোট কামড়ে ধরলাম। মার গুদ আমার ধনটা কামড়ে ধরেছে। মাকে ডগি স্টাইলে মারার সখ আমার বহু দিনের। আইডিয়া; আমি মার শরিরের উপর থেকে নেমে টেবিল থেকে ফোনটা এনে মা কিছু বোঝার আগেই মার কয়েকটা নেংটা ফটো তুললাম।
 
আমি: মা এখন? আমার কথা শোন না হলে এই ছবি দিয়ে আমি অনেক কিছুই করতে পারি।
মা: না বাবা, এটা করিস না। প্লিজ, তোর কথা আমি শুনবো।
আমি: good এইতো লক্ষি মায়ের মত কথা এবার এস আমার কাছে এসো জান।
 
এরপর আমি মাকে ডগি স্টাইলে দাড় করিয়ে দিলাম। মা তার বিশাল ভারি শরির নিয়ে ডগি স্টাইলে আমার চোদা খাওয়ার জন্য রেডি। মার থলথলে পোদে কয়েকটা থাপ্পর মেরে আমি মার দুই রানের মাঝে দাড়িয়ে আমার ধনটা তার গুদে সেট করে আস্তে চাপ দিলাম। আমার মাকে ডগি স্টাইলে চোদার স্বপ্ন পুরন হল। আমি মার লাউ সাইজের দুধ দুইটা টিপছি আর অন্যদিকে আচ্ছা করে আমার গুদমারারি মাকে ঠাপিয়ে চলছি।
 
আমি: মা আমার মাল আসছে মা। খানকি তোর গুদ চুদে আমার মাল আসছে। নাও আমার বীর্য্য তোমার গর্ভে নাও। তোমার পেট করে দেই।
 
আমি মাকে ঘুরিয়ে নিয়ে মার দেহের উপর চরে মাকে কয়েকটা লম্বা ঠাপ মেরে আমার গাঢ় মাল দিয়ে মার গুদ ভাসিয়ে দিলাম এবং চরম সুখে মার শরিরের উপর শুয়ে পড়লাম। এরপর থেকে যখনই চেয়েছি মাকে চুদেছি মা আর কখনোই না করতে পারিনি কেননা সে জানে তার নেংটা ফটো আমার কাছে আছে। আজো আমি আমার মাকে চুদে চলেছি।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#6
মা ও আমার সুখ

 
আার নাম রনি আমি এখন ইন্টার ২য় বর্ষে পড়ি। আমি এখন যে ঘটনাটা বলবো তা গত ৪ মাস আগের কথা। আমাদের ছোট পরিবার আমি বয়স ১৮, মা বয়স ৩৭ আর বাবা বয়স ৪৬ বছর। এই তিনজন নিয়ে আমাদের পরিবার। বাবা বিজনেস করেন মা গৃহিনী। বাবার অনেক বড় বিজনেস প্রায় তাকে দেশের বাইরে যেতে হয়। তাই প্রায় সময় আমি আর মা একা বাড়িতে থাকি। আমাদের নিজেদের একটা ফ্লাট আছে। আমি বাবা আর মা ছাড়া একটা কাজের ছেলে ও একটা কাজের মেয়ে থাকে। অবশ্য তারা স্বামী-স্ত্রী। মা খুব একটা কাজ করে না বলতে গেলে বসে টিভি দেখে, শপিং করে আর ঘুরে বেড়ায়। মা প্রায় বিভিন্ন পার্টিতে যেত। মা বেশির ভাগ সময় একটু সেক্সি ড্রেস পরতো। পার্টিতে সব সময় সিল্ক আর পাতলা শাড়ি পরতা এতে মার দুধের অবস্থান বোঝা যেত প্রায় সবাই মার দুধের দিকে তাকিয়ে থাকতো কিন্তু মা তাতে কিছু মনে করতো না বলতে গেলে তার খুব ভালো লাগতো। ও মার শরীরের ব্যাপারে এখনো বলা হয় নি, মার পেটে তেমন মেদ নেই শরীর এখনো টাইট বয়সের ভাজ পরে নি। ফিগার সাইজ ৩৬-৩০-৩২ যা যে কোন বয়সের লোকদের আকৃষ্ট করার জন্য যথেষ্ট। এখন আসল ঘটনায় আসি …………………
 
একবার বাবাকে বিজনেসের কাজে দেশের বাইরে যেতে হয় অনেক দিনের জন্য প্রায় ১মাসের জন্য। বাবা যেদিন চলে যায় তার পরের দিন মা তার এক বন্ধর পার্টিতে যায়। মা যখন যায় আমি তখন বাইরে ছিলাম। রাত ১১:৩০মিনিটে মা পার্টি থেকে বাসায় ফিরে। আমি তখন টিভি দেখছিলাম। মা আমাকে বলে রনি খাবার খেয়েছ? আমি হ্যা বলে ঘুরে তাকালাম মার দিকে আর তাকিয়ে আমি পুরো অবাক দেখি মা খুব পাতলা একটা সুতি শাড়ি পরেছে হালকা নিল রংয়ের আর মার প্রায় সব দেখা যাচ্ছে। মা সাদা ব্রা আর সাদা প্যান্টি পরে আছে। মাকে এই অবস্থায় দেখে আমার অবস্থা খারাপ হয়ে যায় এই প্রথম আমি মাকে নিয়ে অন্য কিছু ভাবছিলাম। খুব কষ্টে নিজেকে সামলে মাকে বললাম এত দেরি করলে যে আজকে? মা বলে পার্টিটা একটু দেরিতে শুরু হওয়াতে দেরি হয়ে গেল। যাই ফ্রেশ হয়ে ঘুমিয়ে পরি খুব দুর্বল লাগছে।
 
আমি বললাম, ঠিক আছে যাও ঘুমিয়ে পড়। মা হেটে নিজের রুমে গেল আর আমি প্রথম মার পিছনে তাকিয়েছিলাম আর উত্তেজনা বশত মার পাছা দোলানো দেখলাম। তা দেখে মনে হল আমার দেহে ভুমিকম্প হচ্ছে। ও একটা কথা বলা হয় নি আমি মার সাথে খুবই ফ্রি। আমি টিভিটা বন্ধ করে আমার রুমে চলে গেলাম আর মার শাড়ি পড়া অস্থার কথা চিন্তা করতে লাগলাম। জানি না কখন আমি চিন্তা করতে করতে মনে মনে মাকে নেংটা করে ফেললাম আর কল্পনা করতে লাগলাম মার দুধ আর নিতম্ব কত নিচে। মা দেখতে ফর্সা ছিল। হঠাৎ আমার মনে হল আমি এসব কি ভাবছি? নিজেকে সামলে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে শুয়ে পরলাম কিন্তু কিছুতেই চোখের পাতা এক করতে পারলাম না শুধুই মার ছবি ভেসে আসছে। কিছুক্ষন পর খুব গরম হয়ে গেলাম আর নিজেকে কন্ট্রোল করতে পারলাম না বাথরুমে গিয়ে মাকে চিন্তা করে খেচতে খেচতে মাল ফেলে ঠান্ডা হলাম। তারপর শুয়ে পরলাম কখন যে ঘুমিয়ে গেছি জানি না। সকালে ঘুম থেকে উঠে দেখি আমার প্যান্ট ভেজা তখন মনে পরল মাকে চিন্তা করাই আমার স্বপ্নদোষ হয়েছে। তারপর ফ্রেশ হয়ে চিন্তা করলাম আমি মার প্রেমে পরে গেছি। নাস্তা করতে এসে শুধুই মার দুধের দিকে তাকাচ্ছিলাম আমার চোখ আটকে গিয়েছিল ওখানে যেন কিছুতেই চোখ সরাতে পারছি না।
 
ক্লাসে গিয়ে মাথাই কোন পড়া ঢুকাতে পারছিলাম না। মার ছবি চোখে ভেসে আসছে। হঠাৎ আমি কল্পনা করছি মা নেংটো হয়ে আমাকে বলছে আয় বাবা আমাকে তুই সুখ দে। আর সাথে সাথেই আমার ধনটা খাড়া হয়ে গেল। তারপর আমার অবস্থা খারাপ। স্যারকে বলে বাথরুমে গিয়ে পেশাব করে ধনটাকে একটু শান্ত করলাম এবং মনে মনে ঠিক করলাম যে, যে করেই হোক মাকে আমার চুদতেই হবে প্রয়োজনে ;., করবো। বাসায় ফিরে ফ্রেশ হয়ে মার ঘরে গেলাম। গিয়ে দেখি মা ঘুমাচ্ছে এবং মা একটা সালোয়ার কামিজ পরে ঘুমাচ্ছে। বুক থেকে ওড়নাটা সরে গেছে এবং দুধ দুইটা ফুলে আছে। ইচ্ছে করছিল মার দুধগুলো টিপতে কিন্তু সাহস হচ্ছিল না। দুপুরের খাবার খেয়ে খেলতে গেলাম কিন্তু খেলায় মন বসছিল না। বাসায় এসে পড়তে বসলাম কিন্তু পড়ায় মন বসাতে পারলাম না। রাতে খাবারের সময় মা আমাকে ডাক দিল। মার হাত থেকে খাবার প্লেটটা নেয়ার সময় আমি ইচ্ছে করেই আমার হাতটা মার দুধে স্পর্শ করলাম। মা কিছুই বলল না। স্পর্শ করে বুঝলাম অনেক সফট। খাওয়া শেষ করে মাকে বললাম আজ আমি তোমার কোলে মাথা রেখে ঘুমাবো। মা বলল, ঠিক আছে বাবা। তারপর রাতে আমি মার কোলে মাথা রেখে মাকে বললাম গল্প শোনাও। মা গল্প বলতে লাগলো আর আমি ইচ্ছে করেই বার বার আমার মাথা মার দুধে ধাক্কা খাওয়াচ্ছিলাম।
 
প্রথমে মা কিছুই বলে না। কিন্তু একটু পর হয়ত বুঝতে পেরেছিল আমি ইচ্ছে করেই করছি। ক্নিতু কিছুই বলল না। কখন যে ঘুমিয়ে গেছি জানি না। সকালে ঘুম থেকে মার কথা শুনে বুঝলাম মা খাওয়ার টেবিল সাজাচ্ছে। বিছানার পাশে তাকিয়ে দেখি মার একটা কালো রংয়ের ব্রা। বুঝলাম কাল রাতে এটা পড়া ছিল। ব্রাটা হাতে নিয়ে ব্রাটাকে নাকে ধরলাম। গন্ধ শুকে আমার মনটা ভরে গেল। এত সুন্দর গন্ধ মার দুধে। একটু পর নাস্তা করতে এলাম। নাস্তা করতে গিয়ে শুনলাম বুয়া বলছে আজ তার ছুটি চাই স্বামীকে নিয়ে একটু ঘুরবে, সিনেমা দেখবে। মা বলল ঠিক আছে কিন্তু তার আগে রান্নাটা করে যাও আর যাওয়ার আগে আমার কাছ থেকে ১০০০টাকা নিয়ে যেও ঘুরার জন্য। বুয়া খুব খুশি। মনে মনে ভাবলাম এইতো সুযোগ মাকে চোদার। যেভাবেই হোক আজ মাকে চুদবোই। বুয়াকে মনে মনে হাজার ধন্যবাদ দিলাম আর মাকে বললাম আজ আমি কলেজে যাবো না। মা বলল- কেন? আমি বললাম এমনি যেতে ইচ্ছে করছে না। মা বলে ঠিক আছে রনি। আমি রুমে গিয়ে প্লান বানাতে থাকি কি করে মাকে রাজি করাবো। চিন্তা করে একটা প্লান বের করি। ১১টার দিকে বুয়া ঘুরতে চলে যায় তার স্বামীকে নিয়ে। তারপর আমি আর মা ছাড়া বাসায় আর কেউ ছিল না। মা গোসল করতে বাথরুমে ঢুকে আর আমি আমার প্লান মত তখন মার রুমে গিয়ে বসে থাকি মার বের হওয়ার অপেক্ষায়। প্রায় ১৫মিনিট পর মা বের হল একটা পিংক কালারের ব্রা আর নাভির নিচ থেকে গায়ে একটা টাওয়েল পেছানো।
 
মা বাথরুম থেকে রুমে ঢুকে আমাকে দেখে অবাক। আর আমি মাকে এই অবস্থায় দেখে কোথায় যেন হারিয়ে গিয়েছিলাম। আমার কাছে মনে হচ্ছিল আমি এই পৃথিবীর সব থেকে সুন্দর নারীকে দেখছি। মা একটু পর কাপা কাপা গলায় বলল তুই এখানে কি করছিস? মার কথা শুনে আমি সম্বিত ফিরে পেলাম বললাম, মা তোমাকে দেখার জন্য এসছি তোমার এই রূপ, সৌন্দর্যকে প্রাণ ভরে দেখার জন্য এখানে বসে তোমার জন্য অপেক্ষা করছি। তুমি যে এত সুন্দর আমি আগে জানতাম না তোমার সৌন্দর্য আমাকে পাগল করে দিল। মা আমার কথা শুনে পুরো অবাক হয় আর বলে তুই এসব কি বলছিস? আমি বলি মা আমিতো মিথ্যে কিছু বলছি না। তোমাকে সেদিন পার্টি থেকে ফেরার পর ঐ শাড়িতে দেখে তোমাকে ভালোবেসে ফেলেছি এবং আমি তোমাকে নিজের করে পেতে চাই। মা বলে তুই কি পাগল হয়ে গেলি নাকি? কি আবোল তাবোল বলছিস? আমি বলি আমি কিছুই আবোল তাবোল বলছি না। প্লিজ আমাকে না করো না। আমাকে একটু সুখ শান্তি দাও আমাকে খুশি কর তুমি না আমাকে অনেক ভালোবাসো। মা বলে, হ্যা তাই বলে তোর সাথে আমাকে শুতে হবে। কেন মা অসুবিধা কোথায় আমি কি দেখতে খারাপ? মা বলে তা না কিন্তু তুই যে আমার ছেলে। এটা সম্ভব না। আমি বলি সমস্যা কি যদি দুইজনে সুখ আর আনন্দ করতে পারি?
 
মা বলে তোর কথায় যুক্তি আছে কিন্তু এটাতো ঠিক না নিজের মার সাথে কেও এমন করে? আমি বুঝতে পারলাম যে মা রাজি না। তাই বুদ্ধি করে মাকে বললাম ঠিক আছে মা করবো না তবে একটা কাজতো করতে দিবে? মা বলে কি? আমি বলি তোমার ঐ দুধগুলো একটু টিপবো। মা বলে না। আমি বলি এতে সমস্যাটা কোথায় তুমি কি আমার সুখের জন্য এইটুকু করতে পারবে না। আমি তোমার ব্রা খুলবো না শুধু পিছনে দাড়িয়ে তোমার দুধগুলো টিপবো। মা বলে, প্লিজ আমাকে মাফ কর। আমি বলি মা আমিতো তোমার এই দুধ চুষেই চড় হয়েছি আর চোষার সময় কত হাত দিয়ে ধরেছি এতে তোমার খুব ভালো লাগলো আর আজ বড় হয়ে শুধু দুধ টিপতে চাই তাও দিবে না? আমি কি বড় হয়ে পর হয়ে গেছি? মা তখন বলে এমন কথা বলে না ঠিক আছে আয় আমার দুধগুলো টিপে দে যতক্ষন খুশি। আমি মনে মনে খুব খুশি আর ভাবি এইতো লাইনে আসছো একটু পরতো গুদটাও দিয়ে দিবে আমাকে সুখ দেয়ার জন্য।
 
আমি মার পিছে গিয়ে হাত দুইটা মার দুধের উপর রাখলাম আর তাতেই আমার আর মার শরীর শিউরে উঠলো। আস্তে করে একটা টিপ দিলাম আর দুধ সঙ্গে সঙ্গে লাফিয়ে উঠলো বুঝলাম স্প্রিংয়ের মত রেসপন্স করছে। আমি আস্তে আস্তে দুইটা দুধই টিপতে লাগলাম। আমার মনে হল আমি কল্পনা দেখছি। আমি টিপে টিপে এত আরাম পাচ্ছিলাম যে আপনাদের বলে বোঝাতে পারবো না। হঠাৎ আমি মার মুখে আহ আহ উমমম উমম আওয়াজ শুনি। বুঝতে পারলাম যে মা কিছুটা গরম হয়ে পরেছে। আমি তাই আস্তে আস্তে টিপার চাপ বাড়াতে থাকি। এতে মা আরো আওয়াজ বের করতে থাকে এক পর্যায় আমি দুধ মলতে থাকি জোড়ে জোড়ে এতে দেখলাম মা জোড়ে জোড়ে গোঙ্গাচ্ছে। আমি যত জোড়েই দলাই মলাই করছি মা তত জোড়ে গোঙ্গাচেছ তবুও আমাকে কিছুই বলছে না। আমি মনে মনে বলি কাজ হচ্ছে এভাবে চলতে থাকে। তারপর টিপার সাথে সাথে আমি মার পিঠে একটা চুমু দেই। মা সাথে সাথে শিউরে উঠে আর ইসসসস করে উঠে আমি তারপর ঘাড় থেকে পিঠ পর্যন্ত চুমু দিতে থাকি আর আহহহ আহহহ ওহহহ ওহহহ করছিল। আমি হঠাৎ আমার জিহ্বের মাথা দিয়ে আলো করে মার পিঠে স্পর্শ করি মা দেখলাম একটা ঝাকুনি দিয়ে উঠলো তবুও আমাকে কিছু বলল না। মনে মনে বলি কিছুই বলে না কেন? আমি ব্রার স্প্রিপের উপর জিহ্ব দিয়ে স্পর্শ করে মাকে বলি এটা খুলে দেই?
 
মা বলে জানি না। আমি ব্রাটা খুলে দিলাম আর পিছন থেকে দুধটা টিপে ধরলাম। এবার মা বলল ও মা। মার চোখ বন্ধ করা ছিল তাই আমি আস্তে করে মার সামনে দাড়িয়ে দুধের একটা বোটা মুখে নিয়ে চুষতে থাকি মা চোখ খুলে আমাকে দেখলো আর কেপে উঠলো আমাকে বলল এটা কি করছিস? আমি কিছু না বলে চুষেই চললাম। এত জোড়ে চোষা শুরু কররঅম যে মা স্থির হয়ে দাড়িয়ে থাকতে পারলো না। খুব নড়াচড়া করছিলন। বুঝলাম মা খুব উত্তেজিত হয়ে পরেছে। আমি মনে মনে বলি কাজ হয়ে গেছে। প্রায় ৫মিনিট চোষার পর বললাম মা টাওয়েলটা খুলে দেই? মা মুচকি হেসে বলল, জানি না যাহ। আমাকে পায় কে। এক টানে টাওয়েলটা খুলে দিলাম আর মা পুরো নেংটা হয়ে গেল আমার সামনে আর মা সাথে সাথে চোখ বন্ধ করে দিল। আমিতো মাকে এই অবস্থায় দেখে হা হয়ে গেলাম। প্যান্টের নিচে আমার বাড়াটা সোজা আর শক্ত হতে লাগলো দেখলাম মা গুদের বাল কাটে নি এটা আমার কাছে খুবই খারাপ লাগলো আমি মাকে বললাম মা তুমি এত সুন্দর যে আমি বলে বোঝাতে পারবো না হাজার হাজার বই লিখলেও তোমার সৌন্দর্যের বর্ণনা শেষ হবে না কিন্তু শুধু একটা জিনিসের জন্য তোমার সৌন্দর্য একটু কমে গেছে আর তা হল তোমার গুদের উপর বাল। আমি বললাম মা আসো ওগুলো আমি কেটে দেই। মা লজ্জা পেয়ে মাথা নিচু করল আমি বললাম লজ্জার কি আছে এখন তোমার সবইতো আমি দেখেছি আর একটু পরতো আমরা সুখের খেলায় মেতে উঠবো লজ্জা থাকলে কি কেউ এ সুখ পাবো বলো?
 
মা বুঝতে পারলো যে আমার কথা ঠিক এখন আর লজ্জা করে কি লাভা তাই লজ্জার মাথা খেয়ে আমাকে বলল, ঠিক আছে বাবা লজ্জা দেখাবো না চল আমার গুদের উপরের বালগুলো পরিস্কার করে দে আমিতো কথা শুনে মহা খুশি হলে বললাম তুমি বিছানায় গিয়ে বস আমি ভিট ক্রিমটা নিয়ে আসি। আমি আমার রুমে গেলাম ভিট আনতে ভিট এনে মার গুদে লাগিয়ে দিলাম আমার হাত গুদে পরাতেই মার দেহে বিদ্যুৎ চমকালো। আমি ভিট লাগিয়ে মাকে বললাম আর কোথায় বাল আছে? মা বলল, বগলে আমি দু বগলেও ভিট লাগিয়ে দিয়ে বললাম ২০ মিনিট অপেক্ষা কর আমি আবার মাকে বললাম এই ২০মিনিট আমি কি করব? মা বলল, আয় আমার বুকে আয় আমার দুধগুলো চুষে খা আমি তাই করলাম আর মা বলল খা সোনা আমার যত খুশি খা আমি আর তোকে বাধা দেব না। মা এখন আমার সাথে ফ্রি হয়ে গেল ২৫ মিনিট দুধ চুষলাম দুইটাই তারপর মাকে বললাম চল বাথরুমে গিয়ে তোমাকে পরিস্কার করিয়ে দেই মা আমার সাথে বাথরুমে গেল এবং আমি মার গুদ ও বগল পরিস্কার করে ঘরে এসে মুছে দিলাম আর গুদে তাকালাম গুদ দেখে আমিতো পুরো অবাক এত সুন্দর গুদতো পরিদেরও থাকে না এই কথা শুনে মা বলে থাক আর বলতে হবে না আমি হেসে বলি কেন লজ্জা লাগছে ছেলের সামনে নেংটো হয়ে গুদের প্রসংশা শুনতে?
 
মা মুচকি হেসে বলে আর লজ্জা ছেলেকে দিয়ে গুদের বাল কাটাতে লজ্জা পাই নি আর এই কথাই লজ্জা পাবো আমরা দুজনেই হেসে উঠি আমি মাকে বললাম চল বিছানায় চল তোমাকে চুমু খাব। মা বিছানায় শুয়ে পরলো আর আমি মার উপর চড়ে মার ঠোট চুষতে লাগলাম মাও আমারটা চুষতে লাগলেন। আমি মার জিহ্বটা আমার মুখে নিয়ে ললিপপের মত চুষতে লাগলাম আর মা আমার ঠোট চুষছিল। আমি জিহ্বটা অনেকক্ষন চুষে ছেড়ে দিলাম আর সঙ্গে সঙ্গে মা আমার জিহ্বটা নিয়ে চুষতে লাগলো মনে হচ্ছিল আমার জিহ্বটা চুষতে চুষতে ছিড়ে ফেলবে। অনেকক্ষন চোষার পর যখন জিহ্বটা ছাড়লো আমি বললাম কেমন লাগলো নিজের ছেলের জিহ্ব চুষে? মা বলল, এত টেস্ট যে বলে বোঝাতে পারবো না আমি ঠোট চুষে এত মজা আগে কোনদিনও পাই নি। আমি বলি তাই?
 
তারপর আমি মার গলা থেকে শুরু করে পা পর্যন্ত আমার জিহ্ব দিয়ে চাটা আরাম্ভ করি প্রথমে গলায় তারপর দুধের খাজে এখানে এসে আমি অনেকক্ষন চাটতে থাকি তারপর দুই দুধের বোটায় চাটি তারপর নিচে নেমে নাভির কাছে এসে এখানে দেখি মার নাভিটা একটু বড়ই গর্ত মেয়েদের এমন নাভি থাকলে তাদের বেশি সুন্দর লাগে আমি নাভির এখানে এসে থেমে যাই। তারপর নাভিটা ভালো করে দেখে নাভির চারপাশ জিহ্বার মাথা দিয়ে চাটতে থাকি আর মা কেপে কেপে উঠে মা স্থির থাকতে পারছিল না একটু পর আমি নাভিতে আমার জিহ্ব ঢুকিয়ে দিয়ে উঠা নামা করতে থাকি আর নাভিতে জিহ্ব চোদা দিতে থাকি মা এতে আহ আহ ওহহ ওহহ হুমমমমম হুমম আআ আ আ ইস ইসসসস করতে থাকে আর আমাকে বলে আর করিস না এমন বাবা আমি আর পারছি না পাগল হয়ে যাচ্ছি। ছাড় আমাকে হারামজাদা নিজের মাকে কেউ এমন করে মাগির ছেলে”, এই কথা শুনে আমি জিহ্বটা বের করে বলি এই মাগি মানিজের ছেলেকে দিয়ে সুখ নিচ্ছ আবার ছেলেকে হারামজাদা বলছো।
 
মা শুনে বলে সোনা আমার এই রকম করে না আমি যে আর পারছি না অমি বলি কেবলতো শুরু তারপর আমি পায়ে যাই এবং জিহ্ব দিয়ে চাটতে চাটতে উপরে উঠে এসে গুদের কাছে উরুতে খুব আলতো ভাবে উর স্পর্শ করি মা এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে চেচিয়ে বলল এই চোদনা মা মাগিকে পেয়ে কি আর ঠান্ডা হবি না আর সঙ্গে সঙ্গে মা গুদ থেকে জল খসিয়ে দিল আমি মাকে বললাম গুদে জিহ্ব, আঙ্গুল, ধন কিছু না দিতেই জল খসিয়ে দিলে আর এগুলো দিলে যে কি করবে তুমি জানো মা বলে চুপ কর এত কিছু করার পরও বলছিস কিছুই করিস নি। আমি বলি ঠিক আছে এখন আমি তোমার গুদ চুষবো। মা বলে জানি না, যা খুশি কর আমি আমার জিহ্বটা মার গুদে ঢুকিয়ে নিচ থেকে উপরে একটা চাটন দিলাম দেখি মা কুকড়িয়ে উঠলো আমি বললাম খানকি মা একবার মাল ফেলেও দেখি তেজ কমে নি। মা বলে ঐ মার গুদ চোষা হারামজাদা তুই জানিস মেয়েদের কত সেক্স যা করছিলি কর এত কথা বলিস না আমি মন দিয়ে চোষা শুরু করলাম গুদের ঠোট দুইটা ফাক করে গুদের ফুঠোটায় আমার জিহ্বটা ঢুকিয়ে ভেতর বাহির করতে লাগলাম আর জিহ্ব দিয়ে গুদটা একটু একটু চুদতে লাগলাম দেখি মা ককিয়ে উঠছে আর জোড়ে জোড়ে শ্বাস নিচ্ছে আমি আমার মত চোষা চালিয়ে গেলাম।
 
একটু পর দেখি মা আহহহহহহহ আহহহহহহহহহহহ উহহহহহহহহহহ উহহহহহহহহহহহ করছে আমি গোঙ্গানির আওয়াজ শুনে গুদটা জোড়ে জোড়ে চুষতে লাগলাম আর এদিকে মার আওয়াজ আরো জোড়ে আর ঘন ঘন হতে লাগলো একটু পর মা বলল রনি বাপ থাম এইবার আমার খুব পেশাব পেয়েছে আমি শুনে বলি, তো আমি কি করবো? মা বলে আমাকে পেশাব করে আসতে দে? আমি বলি না। মা বলে আমার খুব চাপ পেয়েছে আমি থাকতে পারছি না আমাকে যেতে না দিলে এখানেই বেড়িয়ে যাবে। তারপর আমি মাকে বলি যেতে দিতে পারি একটা শর্ত আছে? মা বলে কি? আমি বলি আমি দেখবো তুমি কিভাবে পেশাব কর এবং তোমাকে তা দাড়িয়ে করতে হবে।
 
মা বলে, ঠিক আছে দেখিস কিন্তু দাড়িয়ে কেন করবো আমি বলি দেখবো মেয়েরা দাড়িয়ে মুতলে কেমন দেখায়। মা বলে তাই হবে। তারপর মা বাথরুমে যায় আমি সাথে যাই মা দাড়িয়ে পেশাব শুরু করে দেখলাম গুদের পাপড়ি দুইটা ফাক হয়ে গেল না ফুটো ইেই মুত বের হল শো-শো-শো-শো শব্দ হতে লাগলো বিশ্বাস করবেন না আমি এই দৃশ্য দেখে অবাক হয়ে গেলাম বিশ্বাস না হলে ট্রাই করে দেখবন। মার মুতা শেষ হলে মা গুদটা ধুতে গেলে আমি করে বলি ওটা আমি চেটে পরিস্কার করে দেব। মা বলে ওরে মাগি চোদা কুত্তারে। আমি মাকে বিছানায় শুইয়ে দেই এবং গুদ চুষতে থাকি এখন গুদটা একটু একটু নোনতা লাগলো এবং এই শ্বাদটা খুবই ভালো লাগলো। মা বলল কিরে তুই কি জামা কাপড় কিছুই খুলবি না নিজের মাকে সেই কখন থেকে নেংটো করে রেখেছিন আর এখনো নিজে নেংটো হলি না। আমি বলি তুমি না করে দিলে কিভাবে নেংটো হব। মা বলে আয় তোকে নেংটো করে দেই আমি মার কাছে যাই এবং মা আমাকে নেংটো করে দেয়। আমার ধনটা দেখে মাতো পুরো অবাক হয়ে যায় হা করে আমার ধনের দিকে তাকিয়ে থাকে। আমি বলি কি হল ধনকে এভাবে দেখছো কেন? মা বলে ধনটাতো দারুনরে এটা দিয়েতো যে কাউকে পাগল করে দিতে পারবি। যে মেয়ে তোর ধনটা দেখবে সেই তার গুদ দিয়ে তোর ধনটা নিতে চাইবে আর মনের সুখে চোদা খাওয়ার জন্য গুদটা খুলে ধরে রাখবে। আমি শুনে বলি আগে তোমাকে চুদে নেই তারপর অন্য মেয়েদের চোদা দিব।
 
আমার ধন ৮ ইঞ্চি লম্বা আর ৪ইঞ্চি মোটা আমি মাকে বলি কারটা বেশি বড় আর মোটা আমারটা না বাবারটা। মা বলে লম্বায় দুইটাই সমান কিন্তু তোরটা তোর বাবারটার থেকে মোটা। আমি বলি, তাই? মা বলে, হ্যা আমি তখন বলি এটা পছন্দ হয়েছে? মা বলে সে আর বলতে আমি শুনে মুচকি হাসি।
 
মা বলে আচ্ছা আমার মা মাগি চোদা ছেলে আমাকে কি তোর ঐ ধনটা দিয়ে চুদবি নাকি না চুদে ওটা দেখিয়ে যাবি? আমি বলি না চুদলে কেমন হয়। মা বলে না চুদলে তোর ওটা কেটে নিব শালা। আমি হেসে বলি একটু আগেওতো চোদাতে রাজি ছিলা না আর এখনতো দেখে পাগল হয়ে গেছ চোদা খেতে আমি বলি ঠিক আছে আমি এক্ষুনি ওটা তোমার গুদের ঢুকাচ্ছি তার আগে ওটাতে একটা চুমু দিয়ে থুথু লাগিয়ে দাও যাতে ও তোমার সেবা করতে পারে। মা উঠে বসে ধনের উপর থেকে গোড়া পর্যন্ত একবার চুষে এক গাদা থুথু লাগিয়ে বলে নে এইবার ঢুকা ওটা তোর ধন আর আমার গুদ দুইটাই তৈরি।
 
আমি মার উরুর উপর বসে ধনটা গুদের ফুটোতে ঘসা দিলাম মা কেপে উঠে তারপর আস্তে একটা ঠাপ দিয়ে ধনের মাথাটা ঢুকিয়ে দেই। মা আহহহহহ শব্দ করে উঠে। আমি মাকে একটা চুমু দেই আর জোড়ে একটা রাম ঠাপ দেই আর সাথে সাথে আমার ধনটা পকাৎ শব্দ করে পুরোটা মার গুদে ঢুকে গেল আর মা চিৎকার দিয়ে ও মা--------------গো করে উঠলো আমি ধনটা পুরোটা বের করে আবার ঢুকাই এবং আবার বের করি। মা বলে আর বের করিস না। আমি গায়ের সব শক্তি দিয়ে একটা রাম ঠাপ দেই আর আমার ধন মার জরায়ুতে গিয়ে ঠেকে যায় আর মা চিৎকার দেয়। তারপর চুপ হয়ে যায় আমি ধন ঢুকিয়ে চুপ করে মাকে জিজ্ঞেস করি তোমার গুদ দেখি গরম আমার ধনতো পুড়ে যাবে। মা বলে আমার ছেলে তার ধন ঢুকাবে বলে গুদটা এত গরম হয়ে আছে। আমি বলি তাই ভালো। আস্তে আস্তে ঠাপাতে থাকি প্রথমে একটু আটকে আটকে ধরে তারপর একটু পর ফ্রি হয়ে যায়। যখন বের করি মা গুদ দিয়ে ধনটা চেপে ধরে আর এতে আমার খুবই ভালো লাগে আমি আস্তে আস্তে ঠাপের স্পিড বাড়াতে থাকি এক পর্যায় দেখি মা নিচ থেকে তল ঠাপ দিচ্ছে। আমি বুঝে গেলাম মা খুব আরাম পাচ্ছে আমি জিজ্ঞেস করলাম, নিজের ছেলের ধন গুদে নিয়ে চোদা খেতে কেমন লাগছে? মা বলে আমি এত সুখ আগে কোন দিনও পাই নি। আমি তখন ঠাপাতে থাকি আর মাকে বলি জানো বিয়ের পর কখন চোদালে বেশি সুখ পাওয়া যায়?
 
মা বলে তা তো জানি না। আমি যতদুর জানি সব সময় মজা লাগে। আমি তখন বলি বিয়ের পর মেয়েরা যদি স্বামীর পরিবর্তে অন্য কোন পুরুষ দিয়ে চোদায় তাহলে বেশি মজা পাওয়া যায় আর তার থেকেও বেশি মজা পাওয়া যায় যখন কোন মহিলা যদি তার নিজের ছেলেকে দিয়ে চোদায় তখন সবচেয়ে বেশি মজা আর সুখ পায়। যা এখন তুমি পাচ্ছো এই মজা আর কোথাও পাবে না আর কেউ দিতে পারবে না। মা শুনে বলে তোর কথা শুনে আর তোর চোদা খেয়ে মনে হচ্ছে তোর কথা ঠিক আমি এত চোদা খেয়েছি কিন্তু আজকের মত এত মজা পাইনি কেউ দিতে পারে নি। আমি মাকে জিজ্ঞেস করলাম, তুমি কাকে কাকে দিয়ে চোদা খেয়েছ? মা বলে তুই তোর বাবা আর বিয়ের পর আমাকে এক বন্ধর কাছ থেকে চোদা খেয়েছি। হ্যা তবে আমি ছোট বেলায় তখন ক্লাস টুতে পড়ি তখন আমাদের বিল্ডিংয়ে ভাড়া থাকতো একটা ছেলে ও তখন ক্লাস থ্রীতে পড়তো আমরা এক সাথে খেলতাম ও তখন আমাকে চুদেছিল। আসলে কি একদিন ওদের বাসায় খেলতে গেছি তো ওদের বাসায় একটা কাজের মেয়ে আর ও ছাড়া কেউ ছিল না আমি আর ও খেলতেছিলাম তো হঠাৎ রান্না ঘর থেকে চিৎকারের শব্দ পাই।
 
আমি আরও দৌড়ে গিয়ে দেখি পাশের বাসার কাজের লোকটা কাজের মেয়েটাকে চুদছে তো আমরা ওটা দেখি ও বলে বল আমরাও ওভাবে খেলে দেখি? তারপর ওর রুমে গিয়ে আমির আমার ফ্রকটা খুলে ফেলি আর ও ওর প্যান্টটা খুলে ফেলে তারপর আমার উপর বসে গুদে নুনু ঢুকিয়ে নাড়াচাড়া করে এবং বের করে এই আর কি কিন্তু তখন আমরা কেউ জানতাম না ওটাকে চোদাচুদি বলে। আমি এই কথা শুনে হেসে বলি ও খানকি মা তুমিতো দেখি ছোট বেলা থেকেই খানকি আর দুইজনই হেসে ফেলি। তারপর বলি চোদা শেষ করে তোমার বিয়ের পর পরপুরুষের সাথে খাওয়ার গল্প শুনবো। আমি ঠাপের গতি বাড়িয়ে দেই আর মা নিচ থেকে তল ঠাপ দিতে থাকে সমান তালে আর বলে রনি আহহহহহহ আহহহহহ চোদ ভালো করে আহহহহহ উহহহহহ চোদ তোর মায়ের আহহহ হহহহহ ইসসসসস গুদ যত জোড়ে পারিস উমমমমমমমম উমমমমমমমমমমম আহহহহহহহহহহহ চোদ ফাটিয়ে দে আমার মনে হচ্ছে আজ প্রথম গুদ চোদা খাচ্ছি আহহহহহহ আহহহহ উহহহহ উহহহহহ হুমমমমমমম থামিস না যত পারিস চুদে যা তোর ধনে অনেক জোর আছে আমিতো উমমমমমমমমম সুখে পাগল হয়ে যাবো চোদ।
 
আমি মাকে বলি হ্যা মা আমিও খুব সুখ পাচ্ছি এখন থেকে যখন চাইবে তখনই তোমাকে চুদে দিব আর সুখ উমমমমমমম দিব এত সুখ আমি আগে জানতাম না। মা মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি। আস্তে আস্তে গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপ মারছি আর মাও নিচ থেকে সমান তালে তল ঠাপ মারছে ঘরে শুধু পচ পচ পচাৎ পচ পচ পচাৎ শব্দ। আমি আমার পুরো ধন মার গুদে ঢুকিয়ে ঠাপ দিচ্ছি আমার বিচি দুইটা মার পুটকিতে বাড়ি খাচ্ছে আর এতে আমরা দুইজনেই খুব আরাম পাচ্ছি। মা বলে ইচ্ছা করছে সারা দিন তোর ধন গুদে ভরে শুয়ে থাকি, হ্যা এভাবে ঠাপা আমার হবে থামিস না বাপ আমার হবে আমিও মাকে বলি আমি থামবো না তুমি শুধু তল ঠাপ দিয়ে যায়।
 
মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে পা দুটো আমার পাছার উপর শক্ত করে পেচিয়ে ধরে আর আমি জোড়ে জোড়ে ঠাপাতেই থাকি হঠাৎ মা আমাকে খুব শক্ত করে জোড়ে দুটো তল ঠাপ মেরে দ্বিতীয় বারের মত জল খসিয়ে দিল। মার গুদের জলে আমার ধনের মাথায় পরে আর এতে আমার সেক্স চরমে উঠে যায় আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি শুধু জোড়ে জোড়ে ঠাপ মারতে থাকি হঠাৎ আমি বুঝতে পারি আমার মাল বেরুবে কিন্তু আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি মার পা এমনভাবে পেছানো ছিল যে আমি আর উঠতে পারি নি দুইটা জোড়ে রাম ঠাপ দিয়ে মার গুদে হড় হড় করে মাল ছেড়ে দেই শেষ বিন্দু পর্যন্ত মাল গুদে ফেলে আমি মার বুকে শুয়ে পড়ি আর মাও আর একবার মাল ছেড়ে দেয় আমরা আরো প্রায় এক ঘন্টা চোদাচুদি করি তাই খুব দুর্বল হয়ে যাই ঐ অবস্থায় শুয়ে থাকি।
 
প্রায় ১০ মিনিট পর উঠে ধনটা মার গুদ থেকে বের করি কিন্তু আমি অবাক হয়ে যাই দেখি আমার আর মার মাল গুদে আটকে পরে গেছে বের হচ্ছে না। আমি মাকে জি্ঞেস করি কারনটা কি? মা বলে ওগুলো আমার গর্ভনালী শুষে নিয়েছে আমির তোর ভাই এবং তোর সন্তানের মা হতে যাবো। আমি বলি কি এখন উপায়? মা বলে কিছুই করার নাই তবে এটা আমি আর তুই ছাড়া কেউ জানবে না তোর বাবার বলে চালিয়ে যাবো। আমি মাকে বলি, ঠিক আছে আমার ডার্লিং।
[+] 4 users Like pcirma's post
Like Reply
#7
মনিরা

 
আমার আম্মার বয়স ৩৭/৩৮। ফিগার খুব বেশী সুন্দর না। স্লিম আর বুবসগুলো খুব বেশী বড় যে তা না তবে আকর্ষণীয়। তবে জিনিস আছে একখান, ওইটা উনার পাছা। যখন হাটে তখন ইচ্ছা করে পিছন থেকেই উনাকে ঠাপ মারি। যাই হোক, এইবার আসল কথায় আসি।
 
একদিন আমি বাইরে থেকে আসলাম অনেক রাতে। গেট খোলাই ছিল। নিজের রুমে গিয়া মহাবিরক্ত হয়ে গেলাম। শালার লুঙ্গি নাই, মনে পড়লো বেলকনিতে হয়তো থাকতে পারে, হয়তো শুকানোর জন্য সেখানে দিয়েছে। বেলকনিতে যেতে হলে আমার মামণি যে রুমে শোয় সেই রুম দিয়ে যেতে হবে। আমিও আস্তে আস্তে পা টিপে টিপে ঢুকলাম। লাইট অন করলাম। দেখলাম ওনি ঘুমিয়ে আছেন আর ওনার শাড়ীর আচল খুলে পড়ে আছে। দুধগুলা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমার ল্যাওড়া বাবা তো সাথে সাথেই একপায়ে দাঁড়িয়ে গেল। ভালো ভাবে দেখলাম সেই দিন আমার মামণিকে। আর তখনি চিন্তা করলাম কিছু একটা করতেই হবে। আর সেইটা আজকেই। যা হবার হবে, এটেম্পট নেবো।
 
আমি আস্তে করে লাইট অফ করে দিলাম। তারপর দরজাটা আস্তে করে বন্ধ করে লক করে দিলাম। উনি পুরো ঘুমে কাদা। আমি উনার পাশে বসলাম। হঠাৎ করেই ওনার ঠোটে আমার ঠোট লাগিয়ে দিলাম আর এক হাতে উনার দুধ টিপতে শুরু করলাম। উনি চোখ খুলে আমাকে দেখে অবাক। কিন্তু কিছু বলার ক্ষমতা নাই। কারণ মুখ তো আমি বন্ধ করেই রেখেছি। জোরাজুরি করছেন ছাড়া পাওয়ার জন্য। তখন আমি উনাকে বললাম আজকে যতো কিছু হবে হোক আপনাকে চুদবোই চুদবো। যদি আপনি ভালভাবে চুদতে দেন তবে আপনিও আরাম পাইবেন আমিও আরাম পামু। আর যদি জোর করে করতে হয় তাহলে আমার সমস্যা নাই। আপনার কি হবে ওইটা আমার না দেখলেও হবে। এখন করতে দিলে দেন না দিলে বুঝবেন।
 
স্বভাবতই উনি আমাকে কনভিন্সড করার চেষ্টা করলেন এইটা সেইটা বলে। আমি তো নাছোড় বান্দা। কিছুতেই কিছু মানি না। চুদবো তো চুদবোই। উনি তখন আমাকে থ্রেট মারলেন এই বলে যে, আমি যদি কিছু করি উনার সাথে তাহলে উনি সুইসাইড করবেন। আমি তখন উনাকে বললাম, চোদা খাওয়ার পর যা খুশী করেন প্রবলেম নাই। শেষমেষ উনি বুঝতে পারলেন যে আমাকে ঠেকাইতে পারবেন না। তখন নিজেই বললেন, যা, যা খুশী কর। আমিও হায়েনার মতো উনার উপর ঝাপিয়ে পড়লাম। ঠোটের সাথে ঠোট লাগিয়ে উনাকে কিস করতে লাগলাম। ব্লাউজ আর ব্রা খুলে ফেললাম। দুধ দুইটা যদিও একটু ঝুলে গেছে তারপরও সেই অবস্থায় আমার কাছে ওটাকেই সবচাইতে সেক্সি দুধ মনে হলো। দুধ একটা ধরে টিপতে লাগলাম, নিপলস টিপতে লাগলাম। তখন দেখলাম উনি উহ আহ সাউন্ড দিচ্ছেন। বুঝলাম লাইনে আসতেছেন এতক্ষণে। আমি আবার লিপসে আমার লিপস লাগিয়ে দিলাম। এইবার দেখলাম উনারও রেসপন্স আছে। খুবই মজা পেলাম। আস্তে সায়ার ফিতা ধরে টান দিতেই সায়া খুলে গেল। সাদা রঙের একটা পেন্টি পরা। বললাম ওইটা খুলে ফেলন। তখন উনি উঠে আমার প্যান্ট খুললেন। আন্ডারওয়্যার খুলে মোটা কলাগাছটা বের করলেন। আর খুবই সারপ্রাইজড হয়ে গেলেন। বললেন, কিরে তোরটা এত বড়! নিজ হাতে ওটা রগরাতে লাগলেন। আর আফসোস করতে লাগলেন, ইস আগে যদি জানতাম তোরটা এত্তো বড় কত আগেই তোর সাথে করতাম! আমি বললাম, ক্যনো করছো নাকি আর কারো সাথে। তখন আমার মামণি উত্তর দিলো, হ্যাঁ করছি সেইটাও অনেক বছর আগে। প্রায় ৬/৭ বছর। আমিতো মহাখুশী। তারমানে ওনাকে আজকে মজা সুখ দেওয়া যাবে।
আমি আস্তে করে আমার ল্যাওড়া ওনার মুখে ধরলাম। উনি খুব সাবলীলভাবে মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন। আহ কি সুখ। মামণিও বেস্ট সাকার। উফফফফফফফ আহহহহহহ যেভাবে সাক করতে লাগলেন উফফফফফ আহহহহহ .... । দশ মিনিট উনি আমারটা সাক করার পর আমিন উনাকে কিস করতে শুরু করলাম। দুধ দুইটা চুষতে চুষতে ছিবড়া বানানোর অবস্থায় নিয়ে আসলাম। তারপর ওনার গুদের ফাকে আস্তে আস্তে রগড়াতে লাগলাম। উনি কেপে কেপে উঠতে লাগলেন। আমি আমার মুখটা উনার গুদে রেখে লিখ করতে শুরু করলাম। উনি একবার জোরে কেপে উঠে আমার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে রাখলেন উনার গুদের মুখে। আমার তো দম বন্ধ হওয়ার অবস্থা। মাথা ঝাড়ি দিয়ে উনার গুদ চুষতে চুষতে উনার মাল একবার আউট করলাম।
 
আমার ল্যওড়ার অবস্থা পুড়া টাইট তখন। যেন রাগে ফুসতাছে। আমি আমার ল্যাওড়া উনার গুদে সেট করে দিলাম ঠাপ। এক ঠাপ ...... দুই ঠাপ ..... তিন ঠাপ ..... আহ কি শান্তি পুরা ঢুকে গেছে আমার ল্যাওড়া বাবা। মামণি আহহহহ উহহহহহ উফফফফ শব্দ করতে লাগলেন। আমি আস্তে আস্তে উনাকে ঠাপাতে লাগলাম। খুব মজা পাচ্ছেন উনি বুঝতে পারতেছি। ঠাপের গতি আস্তে আস্তে বাড়াতে লাগলাম। উনি তখন পুরা হট। আমাকে বলতে লাগলেন প্লিজ জোরে দে ............. আরো জোরে ..... আহ জোরে প্লিজ জোরে ....... তোর মার গুদ ফাটায়া ফেল ..... উফ আরো জোরে ..... প্লিজ প্লিজ .....
 
আমি উনার শব্দে আরো একসাইটেড হয়ে রাম ঠাপ দেওয়া শুরু করলাম। প্রায় ৬ মিনিট ঠাপ মেরে উনাকে বললাম পজিশন চেঞ্জ করেন। উনি আমাকে নিচে দিয়ে উপরে উঠে গেলেন। নিজেই আমার ল্যাওড়া গুদে সেট করে ঘোড়ার মতো লাফানো শুরু করলেন আর শীৎকার দিতে লাগলেন উফফফফফ কতো বছর পর আজকে গুদে আরাম পাচ্ছি, এতোদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা এখন থেকে ডেইলি চুদবি আমাকে এই বলে বলে আমাকে ঠাপাতে লাগলেন ৫ মিনিট উনি আমাকে ঠাপালেন। বুঝতে পারলাম মা আমার ডেঞ্জারাস চোদনবাজ। নিজে নিজেই ডগি স্টাইলে গেলেন আর বললেন ঢুকা এইবার। আমিও উনাকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম। এইবার আর আস্তে না কারণ আমার নিজেরও পরার সময় হইছে। জোরে জোরে ঠাপাতে লাগলাম। ৪-৫ মিনিট ঠাপানোর পরেই আমার মাল আউট হয়া গেল। উনার গুদেই পুরা মাল আউট কইরা দিলাম। আহহহহহহ কি শান্তি। পুরা শরীর ভেঙ্গে আসতে ছিল। উনার গায়ের উপর শুয়ে পরলাম। আহহ কি শান্তি পেলাম আজকে।
 
শুয়ে শুয়ে মামণিকে বললাম, কেমন লাগলো আজকে। উনি বললেন, ওরে মাচোদা যে মজা পাইছি আজকে। ডেইলি এই মজা দিবি। তোকে দিয়ে সাথী আর তিথিকেও (আমার অন্য দুই মা) চোদাব। আমি বললাম, সিথি মা? উনি বললেন হ্যাঁ। ওদের স্বামী তো বিদেশে। তাই তুই ওদের শান্তি দিবি। আমি তো খুশী। এই কি ভাগ্য। ঘরের ভিতরেই মহাসুখ!
 
মামণিকে প্রথম চোদা দেওয়ার পর থেকে রেগুলার উনাকে চুদতাম। উনিও খুব এনজয় করতেন। একদিন আমি বললাম মামণি সাথী মা আর তিথি মাকে কবে সাইজ করবো? মামণি বললেন, ওয়েট কর, ব্যবস্থা করতছি। তিথি রাজী আছে, শুধু একটু চাণ্স খুজতাছে। ওই সময় আমার দুই মার হাজবেন্ডই দেশে ছুটি কাটাইতে আসছে।
যাই হোক একজনকেই চুদতে থাকলাম। এর প্রায় দুই সপ্তাহ পর একদিন আমার মেজো মামণি বললেন, তিথিকে চুদতে পারবি? আমি তো শুনে বেশ খুশী হয়ে উনাকে কিস করে বললাম, কি বলেন মামণি! পারবো না মানে। চুদে ফাটায়া দিতে পারবো। তখন মামণি বললেন, ঠিক আছে আগামীকাল দেখা যাবে। তুই সকাল ১০টায় তিথির বাসায় চলে যাবি। টাইম কিন্তু সাড়ে ১১টা পর্যন্ত। এরপর বাসায় লোকজন চলে আসতে পারে। আমি বললাম ঠিক আছে। ওই খুশীতে মেজো মামণিকে আরেকবার চুদে দিলাম।
 
যথারীতি পরদিন আমি দশটার আগেই তিথি মার বাসায় হাজির। কলিং বেল চাপ দিতেই মিস্টি শব্দ বেজে উঠলো। তিথি মা দরজা খুললো। কিছু বললো না। আমিও নিরবে ভিতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তিথি মা বললো, কি খাবি বল। আর চা না কফি খাবি?
আমি আর সময় নষ্ট না করে উনাকে জড়িয়ে ধরে বললাম তুমি থাকতে চা নাস্তার দরকার আছে নাকি? উনিও আমার গালে একটা কিস দিয়ে বললো, সব জানি। মা সব বলছে। তুই নাকি মহা সুখ দিছস? আমি বললাম, একটু পরেই বুঝবা। তিথি মা আমাকে টেনে বেড রুমে নিয়ে গেল। আমি তিথি মাকে জড়িয়ে ধরে শুয়ে পরলাম। আর জামার উপর থেকেই উনার দুধ টিপতে লাগলাম। তিথি মা বললো কাপড় খুলে ফেল, আমারটাও খুলে দে। আমি বললাম কেন, তোমারটা আমি খুলি আর আমারটা তুমি খুলে দাও। তিথি মা আমার কাপড় না খুলে প্যান্টের ওপর থেকেই ধোন হাতাতে লাগলো। আমি নিজে থেকে প্যান্টটা খুলে দিতেই মা আন্ডারওয়্যারটা এক টানে খুলে দিল। আমর ধোন বাবা তখন মহা উত্তেজনায় শক্ত হয়ে পুরা আইফল টাওয়ার। তিথি মা ধোন হাতে নিয়েই বলতে লাগলেন কিরে এই যন্ত্র কেমনে বানাইলি? আমি মার দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বললাম তোমাদের জন্যই তো এই জিনিস। তিথি মা বললো, আমাদের জন্য মানে? আমি বললাম, তোমাদের জন্য মানে নারী জাতির জন্য এই জিনিস বানানো। চেহারা দরকার নাই। নারী হলেই বাড়ি খাবে।
মা তখন আদর করে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। আমিও মার ব্লাউজ খুলে দিয়ে ব্রার উপর থেকেই দুধ টিপতে লাগলাম। মা ব্রাটা আস্তে করে খুলে দিল। আমিও মাও ওপর ঝাপিয়ে পড়লাম। এক হাতে দুধ টিপতে লাগলাম আর অন্য দুধটা চুষতে লাগলাম। মার উহহহ আহহহ শব্দে আমার ধন বাবাজি মোটামুটি কাপতে শুরু করলো। বুঝলাম এই মুহুর্তে যদি ধন বাবাজির কোন গতি না করি তবে ধোন বাবার মেজাজ হট হয়ে যাবে। আমি মার মুখটা আস্তে করে আমার ধোনের ওপর দিলাম। মা ধোনটা কয়েকবার ঝাকি দিয়ে চুষতে লাগলো। আমি আরামে চোখ বন্ধ করে মার দুধ টিপতে লাগলাম। উফফফ কি যে আরাম! এতো সুখ! আমার সব মা যে খুব ভালো সাক করতে পারে তা বুঝলাম। ১৫ মিনিট এক নাগারে সাক করার পর আমি আমার মাল মার মুখে ঢেলে দিলাম। তিথি মাতো মহা গরম হয়ে গেল আমার ওপর। আর বলতে লাগলো এই কি তুই চোদনবাজ? এতো তাড়াতাড়ি মাল আউট কইরা ফালাইছোস? আমার ভিতর কি ঢালবি। আমি মাকে বললাম তুমি যে ভাবে আমার ধোন চুষলা মাল না ঢেলে কি বাল করবো নাকি। মাকে আশস্ত করে বললাম, টেনশন নাই আরেকটু চোষো দেখ কি হয়। মাও আরো ৫ মিনিট ধোন সাক করলো। ধোন বাবাজি মার চোষা খেয়েই আবার দাড়িয়ে গেল পুরো তাল গাছের মতন। এইবার আমি মাকে নিচে দিয়ে কিস করতে লাগলাম। কিস করে করে নিচে নামতে লাগলাম। মার গুদে হাত দিতেই দেখি ওনার গুদ পুরা ভিজা। আমি আমার মধ্যের আঙ্গুল উনার গুদে আস্তে করে ঢুকিয়ে দিলাম। মা কেপে উঠলো। আস্তে আস্তে আঙ্গুল দিয়েই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আঙ্গুল বের কতরে মার গুদে একটা কিস দিলাম। মা আহহহহহ উফফফ সাউন্ড করতে লাগলো। আমি আস্তে করে মুখটা মার গুদে লাগিয়ে দিলাম। মা আর থাকতে পারলো না। আমার মাথাটা শক্ত করে তার গুদে চেপে ধরে রাখলো। আমিও মার গুদ চাটতে লাগলাম। কি যে মজা লাগতাছিলো। লবন লবন গন্ধে মাতাল হয়ে গেলাম। ১০ মিনিট পর মার গুদ থেকে মাথা উঠালাম। এরমধ্যে মা মাল আউট করে ফেলছে। বেচারি হাপিয়ে উঠছে। আমি মাকে বললাম এতো তাড়াতাড়ি হাপিয়ে উঠলে কেমনে হবে। এখনো তো অনেক বাকি।
 
মা তখন বললো, বক বক না করে ঢুকাইয়া দে প্লিজ .... আমি আর সহ্য করতে পারতাছি না। প্লিজ ঢুকা ... প্লিজ প্লিজ .... আমি মাকে চিত করে শোয়ালাম। পা ফাক করে মার গুদে আমার ধোন বাবাজিকে সেট করলাম। প্রথমে আস্তে করে একটা ঠাপ দিলাম। তারপর একটু জোরে। তারপর জোরে একবারেই মার গুদে আমার আখাম্বা ধোনটাকে ঢুকাইয়া দিলাম। মার মুখে গালি বের হলো, ওরে আমার হারামজাদা, ওরে কুত্তাচোদা, ওরে খানকিচোদা এতো জোরে ঠাপ মারছোস ক্যান। আমার গুদতো ছিড়ে গেলো। আমি বুঝলাম মা আমার খুব বেশী মজা পাচ্ছে। আমিও আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম। পেচিয়ে পেচিয়ে ঠাপ মারতে লাগলাম। মিনিট ১০ ঠাপানোর পর মার গুদ থেকে মাল আউট হয়ে গেল। মা তখন বললো এইবার আমাকে ডগি স্টাইলো চুদ। আমি মাকে ডগি স্টাইলে রেখে আমার ধোনটাকে সেট করলাম। তারপর আস্তে করে দিলাম ঢুকিয়ে। মাতো মহা এনজয় করতাছে। আমি চোদা শুরু করলাম। মার মুখ থেকে আহহহ আহহহ আহহহহ ছাড়া আর কোন শব্দ নাই। এই স্টাইলে ১০ মিনিট চোদার পর আমি মাকে উপরে দিয়ে নিজে নিচে আসলাম। এইবার চোদা খাবো আমি। মা আমার ধোন নিজের গুদে সেট করে আস্তে করে বসে পড়লো। পর পর করে গুদে ঢুকে গেল আমার ধন। পয়লা আস্তে আস্তে ঠাপ মারছিল মা। তারপর হঠাৎ করে হর্সপাওয়ার বাড়াইয়া দিলো। এতো জোরে চুদতাছিল মনে হচ্ছিল এখুনি খাট খুলে পড়বে। ৫ মিনিট এইভাবে চোদার পর আমি মাকে বললাম প্লিজ নিচে আসো আমার আউট হবে। মা তাড়াতাড়ি নিচে আসলো। আমি গুদে বাড়া ঢুকিয়ে দিয়ে মাকে রাম চোদা শুরু করলাম। ৫ মিনিট এইভাবে চলার পর আমার শরীর কেপে উঠলো। মাল ছেড়ে দিলাম মার গুদের ভেতর। পুরা শরীর আর ভার সইলো না। শুয়ে পড়লাম মার উপর। মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর বলতো লাগলো, খুব তো চুদছিস নিজের মারে। বিয়ে করলে বউকে চুদবি। তখন মাকে তো ভুলে যাবি। আমি বললাম, মা বউকে তো চুদবোই, তোমাদের সবাইকে না চুদলে আমার শান্তি হবে কেমনে। তোমাকে তো আমি আমার বাচ্চার মা বানাবো। মেজো মাকে পারবো না, কারণ ওনি ডিভোর্সড। তোমাকে আর সাথী মাকে আমার বাচ্চার মা বানালে কেউ কিছু সন্দেহ করবে না। মা তো মহা খুশী। বললো, ঠিক বলছস। তবে সাথীকে কে কেমনে চুদবি? ওকি রাজি হবে? আমি বললাম, তুমি রাজি করাও। চোদন খেয়ে কেমন মজা পাইলা বলবা। তাইলেই রাজী হবে। মা আমাকে কিস করে বললো ঠিক আছে আমাকে চুদতে আসিস, যখর পারবো তখনই চোদাব তোকে দিয়ে। এইবার উঠে যা কেউ চলে আসবে। আমি উঠে টয়লেটে গেলাম।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#8
সেক্সী দেবী

 
আমার কাছে তখন মা ছিল সেক্সী দেবী, তার দুধের সাইজ ৩৬, পাছা ৩৮। তার দুধগুলো যেন ছিড়ে বেরিয়ে আসতে চাইতো। আমি প্রথম দিন দেখেই তাকে চোদার ইচ্ছে জাগলো। কিন্তু ইচ্ছে জাগলেই তো আর চোদা যায় না। তাই তার কথা ভেবে দিনে ২/৩ বার হাত মারতে থাকলাম। যখন মার সাথে গল্প করতাম আমার চোখ তার দুধের দিকে থাকতো ইচ্ছে করতো যদি একবার ধরতে পারতাম। কখনও মা বুঝতে পেরে ওড়না দিয়ে ডেকে দিতো। আমাদের দিন এইভাবে কেটে যাচ্ছিল আমি মার কথা ভেবে ভেবে হাত মারতাম। আমার পরীক্ষা শেষ হোল, এখন শুদু ঘুরে বেড়ানো আর গল্প করে সময় কাটানো।
একবার মারা সবাই গ্রামের বাড়ি গেল রাতে আমাকে তাদের বাসায় ঘুমাতে বলল, আমার মা রাজী হোল, আমি রাতে তাদের বাসায় ঘুমাতে গেলাম, আমি একা তাদের বাসায়, আমি মার রুমে গেলাম তার বিছানাতে শুলাম আমার মনে একটা দারুন উত্তেজনা এখানে মা শুয় আমি সেখানে শুয়েছি, আমার ধন শক্ত হয়ে গেল, আমি হাত মারতে শুরু করলাম, হঠাৎ আমার নজর গেল তার কাপড়ের আলমারিতে আমি উঠে তার জামা নারতে লাগ্লাম আর নাকে নিয়ে গন্দ শুঁকতে লাগ্লাম, তার দুধ দুটা যেখানে থাকে সেখানে কামরাতে লাগ্লাম, তার পায়জামা নিয়ে গুদের জায়গা জিভ দিয়ে চাটতে লাগ্লাম। আমি আজ এক নতুন মজা পাচ্ছিলাম। এরপর তার একটা ব্রা পেলাম সেখানে দেখলাম ৩৬ সাইজ। সেতা নিয়ে গন্দ নিলাম, তারপর আমার ধনের সাথে পেচিয়ে হাত মারতে থাকলাম আমার মাল তার ব্রার দুই খাজে ফেললাম তারপর ব্রাতে ধন ভালো করে মুছে যেখানে ছিল রেখে ঘুমিয়ে পরলাম।
তারা চলে আসার পর আমার খুব ভয় লাগছিল যদি ধরা পড়ে যাই তবে কিহবে, । তারপর একদিন মা আমাদের বাসায় এল আমি তাকে এরিয়ে যাচ্ছিলাম কিন্তু সে খুব স্বাভাবিক ব্যাবহার করলো আমি ভাবলাম যাক সে ধরতে পারে নাই। সে যাওয়ার সময় চুপি চুপি আমাকে বলল তুই কি আমার রুমে শুয়ে ছিলে?”। ভাল ঘুম হয়ে ছিল?
আমরা গল্প করছি এক সময় মা বলল তুই তো এখন বড় হয়ে গেছ, কাউকে কিস করেছ?”
আমি বললাম, “না
সে বলল, “তোর কি কাউকে কিস করতে ইচ্ছে করে?”
আমি বললাম, “করে, তবে ইচ্ছে করলেই কি সে আমাকে কিস করতে দিবে
মা বলল, “কাকে কিস করতে ইচ্ছে করে, তাকে কি বলেছ,?”
আমি বললাম, ” না তাকে বলার সাহস পাই না
কেন?
যদি সে বকা দেয়, আর সবাইকে বলে দেয়।
হা হা ভয় পাও, আচ্ছা আমাকে বল সে কে? আমি তাকে চিনি কিনা।
না আপনাকে বলতে পারব না।
এই বলে আমি উঠে চলে আসতে ছিলাম সে খপ করে আমার হাত ধরে টান দিল আমি তাল সামলাতে না পেরে পরে যচ্ছিলাম, সামনে মা ছিল তাকে জাপটে ধরলাম, আর আমি এই প্রথম আমার স্বপ্নের দুধ দুটার ছোঁয়া পেলাম। মাও কিছু বুঝে উঠার আগে আমি তাকে জোর করে জাপটে ধরলাম। আমার কাছে মনে হল আমি যেন স্বপ্নের রাজ্যে এসে গেছি, তারপর মা আমাকে ছারিয়ে নিয়ে বলল সরি। কোথাও লাগে নি তো?
আমিও বললাম, তোমার লাগে নি তো?
সে দুষ্ট হাঁসি দিয়ে বলল, বুকে একটু লেগেছে?
তুই বস।
আমি বসলাম তারপর মা বলল, আমি জানি তুই কাকে কিস করতে চাস।
আমি বললাম, তুই কিভাবে জান?
মেয়েরা অনেক কিছু বুজে, এই বলে সে আমার পাশে গাঁ ঘেঁসে বসলো, তারপর তার চোখ বন্ধ করে তার ঠোঁট এগিয়ে দিয়ে বলল, নে কিস কর।
আমি বোবা হয়ে গেলাম, কি করবো বুঝতে পারছি না।
সে চোখ খুলে বলল কি সাহস হচ্ছে না, এই বলে আমার ঠোঁটে কিস করল।
আমার সাড়া শরীর কেপে উঠল, আমার জীবনের প্রথম কিস আমার স্বপ্নের সেটাই মা আমাকে দিল।
সে হেসে বলল কি এখনও ভয় করছে, এই বলে আবার ঠোঁট এগিয়ে দিল, এবার আমি তার ঠোঁটে কিস করলাম, সে আমাকে জড়িয়ে ধরে লম্বা কিস করল। তার জিভ আমার মুখে দুকিয়ে দিল, আমি যেন স্বর্গে পৌঁছে গেলাম, মার কিস এত মধুর, এত আনন্দ। এভাবে কতক্ষণ ছিলাম জানি না, মা বলল, এবার ছাড়, বাসায় যাও, আমার বাবা এখন এসে পরবে।
বাসায় এসে আমার ভালো লাগছে না, শুদু মার কিস পেতে ইচ্ছে করছে, ইচ্ছে করছে সারাক্ষণ মার ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করি, পৃথিবীতে এর চেয়ে শান্তি আর কোথাও নেই। রাতে ঘুম হোল না শুদু মার ঠোঁট চোখে ভাসে। ভাবছি কখন আবার মার সাথে দেখা হবে।
পরদিন সকাল থেকে ছটফট করতে লাগলাম কখন মার সাথে আবার কখন হবে, ভালো লাগছিল না মানে দেরী সহ্য হছিল না তাই মার কলেজে চলে গেলাম, রাস্তায় দারিয়ে তার ছুটির জন্য ওয়েট করতে থাকলাম, অনেক ভিড়ের মধ্যে মাকে খুঁজে বেড় করলাম, মা আমাকে দেখে অবাক। বললেন তুই এখানে কি করছিস?
আমি মিথ্যে বললাম যে নিউমার্কেটে এসেছিলাম, তাই ভাবলাম তোর ছুটির সময় হয়ে গেছে একসাথে বাসায় যাওয়া যাবে।
উনি মুচকি হাসলেন, মার যে বান্ধবীর সাথে সবসময় বাসায় ফিরত তার সাথে পরিচয় করিয়ে দিল, তার নাম জেরিন আমাদের বাসা থেকে একটু আগে থাকে। আমি তাকে চিনতাম তবে কখনও কথা হয় নাই। জেরিনও খুব সুন্দরী ছিল।
আমি বাসায় ঢুকার আগে মাকে বললাম আমি তোমার কলেজে গিয়েছিলাম আমার নিউ মার্কেট কোন কাজ ছিল না, তোমাকে দেখতে খুব ইচ্ছে করছিল তাই ।
মা আমার গাল টিপে দিয়ে বলল ঠিক আছে আমার সোনা, বিকালে তোকে একটা উপহার দিব।
আমি খুব খুশী হয়ে বাসায় চলে আসলাম।
বাসায় এসে বিকালের অপেক্ষা করতে লাগলাম। অবশেষে বিকাল আসল আমি অনেক উত্তেজনা নিয়ে মার রুমে গেলাম আমার বুক ধকধক করছে।
মা রুমে একা, বললাম তুমি বলছিলে আমাকে উপহার দিবে, সে বলল বাবা ছেলের যেন দেরী সইছে না। এরপর আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে কিস করল, আমিও তাকে জড়িয়ে ধরলাম আর আমার জিভ দিয়ে তার জিব চুষতে লাগলাম। এদিকে আমার ধন শক্ত হয়ে গেল। যেন প্যান্ট ছিরে বেরিয়ে আসবে, আমি লজ্জায় পড়ে গেলাম যদি মা বুজতে পারে তবে আমাকে আর কিস করতে দিবে না। আমি আমার শরীর তার থেকে একটু দূরে রেখে কিস করতে থাকলাম। এভাবে ৫ মিনিট আমারা একে আরেকজনকে জড়িয়ে কিস করলাম। তারপর মা বলল কি সোনা উপহার পসন্দ হয়েছে।
আমি বললাম মা তুই অনেক ভালো আমার জীবনের সেরা উপহার তুই দিলে, আমি আজ সারাদিন তোর এই কিসের জন্য পাগল হয়ে ছিলাম।
মা বলল আমি জানি তাই তোমাকে আমার এত ভালো লাগে।
কালকে আবার উপহার দিব। কালকে আমি বিকালের পড় একা থাকবো তখন মন ভরে কিস করবে আমি বাধা দিব না। এখন রুমে যাও।
আমি আমার রুমে চলে আসলাম এক সুখ অনুভুতি নিয়ে। কালকে বিকালের পরে আমি মার সাথে একা তখন মন ভরে কিস করবো। সুযোগ পেলে তার বড় বড় দুধ গুলো ধরে দেখব। আমি উত্তেজনায় তারাতারি খেয়ে শুয়ে পরলাম। আর কালকের কথা ভেবে ভেবে হাত মারলাম।
পরের দিন সারাদিন ছটফট করে কাটালাম, অবশেষে বিকাল ৪ টার সময় মার রুমে গেলাম সেও যেন আমার জন্য অপেক্ষা করছিল, আমাকে দেখে বলল এত দেরী করলি কেন, আমি বললাম তুমি বলেছিলে বিকেলে আসতে সে বলল আয় তারাতারি, এই বলে আমরা তার রুমে যেতেই মা আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগ লো।
 
আমি তার জিভা মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম। সেও আমাকে জোরে জোরে তার শরীরের সাথে চেপে ধরছে। যেন আমার শরীর তার শরীরের সাথে মিশে ফেলতে চাইছে। তার দুধ দুটা আমার বুকের সাথে চেপ্টে আসে, আমার ধন শক্ত হয়ে তার রানের মাযে গুতা মারছে। আমি আর নিজের উপর কাবু রাখতে পারছিলাম না।
আমি সাহস করে মার দুধে আসতে করে হাত রাখলাম, ভয়ে ভয়ে একটু চাপ দিলাম, মা আমাকে আরও জোরে চেপে ধরল। আমি সাহস করে জোরে টিপে দিলাম, মা ব্যাথা পেয়ে উ উ করে উঠলো, আমাকে কানে কানে বলল সুমন আস্তে টিপ লাগছে, আমি সাহস পেয়ে মনের সুখে টিপতে লাগলাম, কখনও বা পাশেরটা আবার ডান পাশেরটা। মা আমাকে পাগলের মত কিস করতে লাগলো, তার নিশ্বাস গরম হয়ে গেল আমার ধন শক্ত হয়ে তার পায়ে খোঁচা মারছিল। সে আমাকে বিছানাতে নিয়ে গিয়ে বসলো তারপর আবার আমাকে কিস করা শুরু করল আমি বুজতে পারছি না কি করবো। মার চোখ লাল হয়ে গেছে সে আমাকে তার বুকের সাথে চেপে ধরে কানে কানে বলল সুমন আজ তোর যা মন চায় তুই কর। আমি আজ তোকে বাধা দিব না।
আমি ভয়ে ভয়ে বললাম তোমার দুধ গুলো দেখাবে।
সে বলল তাই নাকি সোনা এই দুটা তোর ভালো লাগে।
আমি বললাম হ্যাঁ মা আমাকে পাগল করে দেয় তোমার দুধ। আমি একটু দেখতে চাই।
মা বলল দেখ তোকে কে মানা করেছে, তুই জামা খলে দেখে নে। তবে আমাকে তোর নুনু দেখাতে হবে।
আমি হেসে বললাম আমার তো নুনু নাই, বাচ্ছা ছেলেদের নুনু থাকে আমারটা হল সোনা বা ধন।
মা বলল ওই হোল তোর ধন দেখাবি, আমিও বললাম তোর মন চাইলে তুমি দেখে নাও আমি কি তোমাকে মানা করেছি কিনা।
এরপর আমি মার জামা পিছন থেকে খুলে দিলাম, মা তার জামা খুলতে আমাকে সাহায্য করল।
সে এখন শুধু কালো ব্রা পড়ে আছে। উ কি বলব আমার স্বপ্নের দুধ আমাকে ইশারা করছে। আমি ব্রার উপর দিয়ে টিপতে লাগলাম, মা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরল। আমি তার শরীরের মাতাল করা গন্দ নিতে লাগলাম, আর ব্রার উপর দিয়ে তার দুধ দাত দিয়ে কামরাতে লাগলাম। মা আমার মাথা আরও জোরে চেপে ধরল।
আমি তার ব্রার হুক খুলে দিলাম, আমার সামনে এখন দুটি দুধ, আমার ঘুম হারাম করা সেই দুধ। আমি তার বোটা চুষতে লাগলাম, কামরাতে লাগলাম। মা বিছানায় শুয়ে পরল চোখ বুজে আমার আদর নিতে লাগলো। আমার মাথায় হাত বুলাতে লাগলো।
 
উ আ করতে লাগলো, বলতে লাগলো সুমন কামড়ে কামড়ে খাঁ তোর মার দুধ। আমার সোনা আমাকে অনেক সুখ দিচ্ছিস। আমি পাগল হয়ে যাব। সে তার দুধ হাতে ধরে আমার মুখে ঢুকাতে লাগলো। আমি একটা চুসছি তো আর একটা টিপছি। এভাবে অনেকক্ষন পর মা শরীর ঝাকুনি দিয়ে উঠলো, আমি কিছু বুঝলাম না। আমি একটু ঘাবড়ে গেলাম। মা চোখ বন্ধ করে শুয়ে রইল। ২ মিনিট পর চেয়ে মিষ্টি করে হাসল, উঠে আমার ঠোঁটে কিস করল, বলল আমার সোনা আমাকে অনেক সুখ দিয়েছ। তোমাকেও আমি সুখ দিব। একটু বস আমি আসছি। (আসলে মার মাল বেরিয়েছে আমি তখন বুঝি নাই। পরে এটা বুঝতে পেরেছিলাম।)
এই বলে সে বাথরুমে চলে গেল। আমি তার জন্য অপেক্ষা করতে লাগলাম।
মা ফ্রেশ হয়ে এল তার দুধ দুটা এখনও অনাবৃত তার হাটার তালে তালে দুধ গুলো দুলছিল, সে এক আকর্ষণীয় দৃশ্য। তারপর আমাকে একটা চুমু দিয়ে বলল, কিরে মজা পেলি।
আমি বললাম, হ্যাঁ তবে আরও মজা চাই।
সে বলল ওরে দুষ্ট সোনা আরও মজা চাচ্ছে, এই বলে আমার নাক টিপে দিল। তারপর বলল তুই তো আমার দুধ দেখলি, টিপলি, মুখে নিয়ে চুষলি এবার তোরটা দেখা।
আমি মজা করে বললাম, আমার তো দুধ নাই।
সে বলল দুষ্ট আমি কি তোর দুধ দেখতে চেয়েছি নাকি, তোর নুনু না না ধন দেখা।
আমি বললাম তোমার দেখতে ইচ্ছে হলে তুই দেখে নাও।
সে বলল ঠিক আছে এই বলে আমার প্যান্টের উপর দিয়ে আমার ধন ধরল, আমি যেন সুখের সাগরে হারিয়ে গেলাম। এই প্রথম কোন মেয়ে আমার ধন ধরল। মেয়েরা ধরলে এত সুখ হয় আহ্ আহ্। তার হাতের ছোঁয়া পেয়ে আমার ধন শক্ত হয়ে গেল।
আমি চোখ বুজে ফেললাম, এরপর মা আমার প্যান্ট খুলে দিল, জাঙ্গিয়ার উপর দিয়ে নারতে লাগলো, আমাকে বলল কিরে মজা লাগছে?
আমি বললাম হ্যাঁ মা এরকম মজা আমি কোনদিন পাই নাই, বলে তার দুধ ধরে টিপতে লাগলাম।
মা এবার আমার জাঙ্গিয়া খোলে পুরা উলঙ্গ করে দিল, তারপর আমার ধন হাতে নিয়ে নাড়তে লাগলো, টিপতে লাগলো, আমি সুখে শীৎকার করে উঠলাম, আহ্ আহ্ ওহ্।
এরপর মা বলল সুমন তুই আজকে আমাকে সুখ দিয়েছিস, আমিও দেখ তোকে অনেক সুখ দিব। এই বলে সে আমি যেভাবে হাত মারি সে রকম আমার ধন আগে পিছে খেচতে লাগলো।
আমি যে কি সুখ পাচ্ছিলাম তা ভাষায় বুঝাতে পারব না, যে আমার কামনা যাকে ভেবে ভেবে হাত মারতাম, আজ সে নিজে আমার ধন নিয়ে খেঁচে দিচ্ছে, উঃ আহঃ কি যে সুখ……
আমি দুহাতে মার দুধ টিপতে লাগলাম, আর মা আমার ধন খেঁচে দিচ্ছে,
আমি বললাম মা জোরে জোরে কর আমার ভালো লাগছে, একটু থুতু দিয়ে পিছলা করে নাও। মা একবার আমার দিকে তাকিয়ে হাসল, তারপর তার মুখ থেকে থুতু আমার ধনের উপর ফেলে হাত দিয়ে মাখাল আর আবার আগে পিছে করতে লাগলো।
আমার ধন তার নরম হাতে শক্ত হয়ে ফুসে উটতে লাগলো, আমি বুঝতে পারছিলাম বেশিক্ষণ থাকতে পারব না আমার মাল বের হয়ে যাবে।
আমি বললাম মা থাম আমার বের হয়ে যাবে, আমি বাথরুমে যাই,
মা তখন বলল কেন আজকে বাথরুমে যাবে সেদিন শুতে এসেতো আমার ব্রাতে মাল ফেলেছিলি, আজকেও আমার ব্রাতে ফেলবি, আমি দেখব তোর মাল কিভাবে বের হয়। এই বলে তার ব্রাটা এক হাতে ধনের সামনে ধরল অন্য হাত দিয়ে আমাকে খেঁচতে লাগলো।
আমি সুখে পাগল হয়ে যাচ্ছিলাম মেয়েরা খেচলে এত আরাম উহঃ। আমি কিছু বুজে উঠার আগেই আমার ধন দিয়ে মাল বের হয়ে মার বুকে গিয়ে পরল, মা আহঃ কি করলি সুমন বলে তার ব্রা দিয়ে আমার ধন চেপে ধরল।
আমার ধন কেপে কেপে তখনও মাল ছাড়ছে, এত মাল এর আগে কোনদিন বের হয় নাই। মার ব্রা পুরা আমার মালে ভরে গেছে। এরপর আমি বিছানায় বসে পরলাম।
মা রাগ করে বলল সুমন তুই একটা অভদ্র, তুই মার বুকে মাল ফেললি কেন? আমাকে বলতে পারলি না আমি তাহলে ব্রাটা সামনে ধরতাম।
আমি বললাম সরি মা আসলে আমি নিজেও বুঝতে পারি নাই এভাবে তোমার বুকে মাল ছিটকে যাবে। এস আমি পরিস্কার করে দেই চল বাথরুমে।
মা আর আমি বাথরুমে গেলাম আমি মার দুধ পানি দিয়ে মুছে দিলাম এবং টিপলাম, মাও আমার ধন পানি দিয়ে ধুয়ে দিল আর বলল দেখ তোরটা এখন নুনু হয়ে গেছে।
আমি বললাম একটু পড়ে আবার ধন হয়ে এরপর মা তার ব্রা ধুয়ে শুকাতে দিল। আমরা রুমে এসে জামাকাপড় পড়ে নিলাম।
মা জিজ্ঞেস করল কেমন লাগলো আমার আদর।
আমি বললাম অতুলনীয়, তুমি আমাকে অনেক সুখ দিয়েছ। আমি তোমাকে কোনদিন কষ্ট দিব না।
মা বললেন ওকে আমার সোনা, তবে সবার সামনে এমন কিছু করবে না যাতে কেউ কোন সন্দেহ করে।
আমি বললাম ঠিক আছে মা, তুই যেভাবে বলবে আমি তা করবো।
তারপর বললাম আচ্ছা মা তুমি কিভাবে বুজলে আমি শুতে এসে তোমার ব্রাতে মাল ফেলেছিলাম।
মা আমার গাল টিপে দিয়ে বলল আমি ব্রা পরার পর মনে হচ্ছিল বুকে কেমন খসখস করছে, আমি ব্রাটা খুলে দেখলাম দুই দুধের জায়গাতে ছোপছোপ দাগ কি যেন, আমি চিন্তা করলাম কিসের দাগ হতে পারে, হঠাৎ আমার মনে সন্দেহ হল যে তুই কিছু করেছিস, আমি ব্রাটা নিয়ে গন্ধ শুঁকলাম, কেমন যেন একটা আঁশটে আঁশটে গন্দ। আমি অন্য ব্রা পড়ে কলেজে চলে গেলাম।
তারপর আমার বান্ধবি জেরিন খালাকে সব বললাম। কারন আমি আর জেরিন খুব ফ্রী ছিলাম। আমরা সব কথা বলতাম। জেরিন আমাকে বলল এটা সুমন তোর ব্রাতে মাল ফেলেছে। তাই সেদিন যখন তুই আমার কলেজে গেলি আমরা গাড়িতে তোর কথা বলে হাসছিলাম।
আমি বললাম ছি ছি জেরিন খালা আমাকে কি খারাপ ভাববে, আমি আর তার সামনে যেতে পারব না।
মা বলল নারে বোকা, খালা এসব কিছু মনে করবে না, ও আমাকে বলল তোর সাথে এইসব করতে।
এভাবে অনেকক্ষন গল্প করার পড় মা বলল এখন চলে যা, বাবা এসে পড়বে। কালকে আমি কলেজে যাব না সারাদিন বাসায় থাকবো। তুই বাবা চলে যাওয়ার পড় এসে পরবি। কালকে অনেক বেশি মজা করবো।
আমি খুশী হয়ে মাকে একটা চুমু দিয়ে তার দুধে একটু টিপে দিলাম। তারপর খুশী মনে চলে আসলাম।
আমি খেয়ে দেয়ে আমার রুমে এসে শুয়ে পরলাম। আর বিকালের কথা ভাবতে লাগলাম, মা আমাকে কত ভালবাসে, সে আমাকে আজ কত সুখ দিল। আমিও তাকে অনেক সুখ দিব, তাকে কোনদিন কষ্ট দিব না। কালকে কি হবে ভাবতে ভাবতে ঘুমিয়ে পরলাম।
 
সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে অপেক্ষা করতে লাগলাম কখন ১০ টা বাজবে। অপেক্ষার প্রহর যেন শেষ হতে চায় না। অবশেষে কাঙ্খিত সময় এল ।
অনেক উত্তেজনা নিয়ে মার রুমে গেলাম, মা বলল বস আমি আসছি এই বলে ভিতরে গেল।
আমি বসে বসে অপেক্ষা করছি আর ভাবছি আজকে কি হবে, একটু পড় মা আসলো, খুব সেক্সি লাগছিলো, তার দুধগুলো হাটার তালে তালে দুলছিল, বুজতে পারলাম আজকে ব্রা পরে নাই।
আমকে একটা চুমু দিয়ে আমার পাশে বসল, তারপর বলল সুমন তুই ব্লু ফিল্ম দেখেছিস, আমি যদিও ১/২ বার বন্ধুদের সাথে দেখেছিলাম তবুও বললাম না।
মা বললেন আজকে আমরা একটা ব্লু ফিল্ম দেখব, আমি জেরিনের থেকে নিয়ে এসেছি। তারপর ঘড়ের দরজা জানালা ভালো করে বন্ধ করে দিল। তারপর ভিডিও চালু করে আমার পাশে এসে বসলো।
আমাদের চোখ টিভির পর্দায় ছবি শুরু হল প্রথম দৃশ্য ছিল একটা ছেলে আর মেয়ে একটা রুমে ঢুকে জড়াজড়ি করে চুমু খেতে থাকে তারপর একে অপরকে উলঙ্গ করে আদর করতে থাকে। ছেলেটা মেয়েটার দুধ টিপতে থাকে তারপর মুখে নিয়ে কামরাতে থাকে।
আমরা দুজনে কোন কথা না বলে দেখছি, আমার ধন শক্ত হয়ে গেছে, মা আমার শরীরের সাথে লেগে বসে আছে। তার এক হাত আমার থাইয়ের উপর রাখা, সে আমার থাইতে হাত বুলাতে লাগলো, আমি বললাম মা আমি তোমার দুধে একটু হাত রাখি, সে কিছু না বলে আমার হাত নিয়ে তার বুকের উপর রাখল। আবার ছবি দেখতে লাগলো। আমি তার দুধ টিপতে লাগলাম । আর মা তার হাত আস্তে আস্তে আমার ধনের কাছে নিয়ে আসলো। কিন্তু পুরাপুরি ধরল না। একটু ছোঁয়া দিয়ে আবার সরিয়ে নিল। আমার শরীর উত্তেজনাতে টগবগ করছে।
ছবিতে তখনও ছেলেটা মেয়েটার দুধ নিয়ে মেতে আসে, মেয়েটা ছেলেটার ধন নাড়াচাড়া করছে, আমি বললাম মা তোমার ব্লাউজটা খুলো না টিপে মজা পাছি না, মা বলল তুই খুলে নে আমি খুলতে যাব কেন।
বলা মাত্রই আমি তার ব্লাউজটা খুলে ফেললাম। তারপর দুই হাত দিয়ে তার দুধ টিপতে লাগলাম। মুখে নিয়ে চুষতে লাগলাম, মা বলল এই ছবিটা দেখতে দিবি তো, এমন করলে ছবি দেখব কিভাবে।
আমি বললাম তুমি ছবি দেখ আমি তোমার দুধ দেখি বলে দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। আমার মনে হল মার দুধের বোটা আস্তে আস্তে শক্ত হচ্ছে। মা এবার আমার ধন প্যান্টের উপর দিয়ে টিপতে লাগলো, আমার খুব মজা লাগছিলো। এরপর মা আমাকে বলল তোর প্যান্ট খুলে ফেল, আমি বলা মাত্র দেরী না করে প্যান্ট খুলে ফেললাম তারপর মার পাশে সোফাতে বসে দুধ নিয়ে চুষতে লাগলাম। আমার এখন টি ভি দেখতে কোন আগ্রহ নাই কেননা আমার সামনে সত্যিকার দুধ আছে তাই নিয়ে খেলা করতে লাগলাম। মা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরছে আমি বুজতে পারছি মা গরম হয়ে উঠছে।
এরপর আমি মার সায়ার ভিতর হাত দিয়ে তার রানে হাত বুলাতে লাগলাম, মা কোন বাধা দিল না, আমি আস্তে আস্তে হাত উপরে উথাতে লাগলাম মার শরীর কেপে কেপে উঠছে।
তার নিঃশ্বাস গরম হয়ে গেছে, ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে আর আমার ধন শক্ত করে ধরছে আর টিপছে, আমি এবার তার গুদের পাশে হাত রাখলাম, সেখানে বাল আছে তবে বেশী বড় না, প্রথমে আমি তার বালে হাত বুলালাম, এদিকে মা কিছু বলছে না চুপচাপ উপভোগ করছে আমি এবার তার গুদের উপর হাত রাখলাম দেখলাম ভিজা ভিজা মানে মার রস বেরুচ্ছে।
আমি না জানার মত বললাম মা তুমি কি হিস করে দিয়েছ, মা আমাকে আলতো থাপড় মেরে বলল এটা হিস না তোর যেমন মাল বের হয় মেয়দেরও এরকম মাল বের হয়।
আমি দুধ থেকে মুখ বের করে বললাম তোমার ওটা আমাকে দেখাবে, সে বলল আমি কি তোকে মানা করেছি নাকি, তুই না বললে আমি কি করে দেখাব, আমার লজ্জা লাগবে না। তোকে দেখানর জন্যই তো আমি অপেক্ষা করছি। আমি আর দেরী না করে মার সায়া খুলে ফেললাম। ওহ আমার স্বপ্নের দেবী এখন আমার সামনে সম্পূর্ণ নগ্ন আমি যেন স্বপ্ন দেখছি।
মা আমাকে বলল আমি তো ন্যাংটা তুইও ন্যাংটা হয়ে যা, আমি আমার শার্ট খুলে ফেললাম, তারপর আবার দুজনে সোফাতে বসে ছবি দেখতে লাগলাম। মা আমার ধন নাড়াচাড়া করছে আমি তার গুদে হাত বুলাচ্ছি।
ছবিতে তখন ছেলেটা মেয়েটার গুদে চুমু দিল, তারপর তার গুদ চুষতে লাগলো। আমি দেখে মাকে বললাম আমি তোমার গুদে চুমু দেই, সে বলল সত্যি তুই চুমু দিবি, তোর ঘেন্না লাগবে না। আমি বললাম মা আমি তোমাকে অনেক ভালবাসি তোর কিছুতেই আমার ঘেন্না লাগবে না।
এরপর মা আমাকে একটা চুমু দিয়ে বলল সোনা আমার, তোর যা ইচ্ছা কর আমি তোকে বাধা দিব না, আমার অনেক ইচ্ছে ছিল আমার গুদ কেউ চুমু দিবে চুষে দিবে, জেরিন আমাকে বলত এতে নাকি অনেক মজা পাওয়া যায়। কিন্তু তোকে বলতে লজ্জা লাগছিলো যদি তুই না করিস।
আমি বললাম মা তোর যা যা ভালো লাগবে বা মন চাইবে আমাকে বলবে আমি তোর জন্য সব করতে পারব। এই বলে আমি মার গুদে চুমু দিলাম।
মা সুখে চিৎকার করে বলে উঠল তুই আমাকে আজ পাগল করে দিলি এত সুখ আহ আহ বলে আমার মাথা তার গুদের উপর চেপে ধরল।
আমি জিভা দিয়ে তার গুদ চাটতে লাগলাম, তার ভিজা গুদের রস নোনতা নোনতা মজা লাগছিলো। আমি যেন মধুর ভাণ্ডার আবিস্কার করে ফেললাম। আমি মন দিয়ে তার গুদ চেটে চেটে তার রস খেতে লাগলাম।
Like Reply
#9
মা সুখে মুখ দিয়ে আওয়াজ করছে, আঃ আঃ আঃ ইস ইস হ্শশশস আঃ চোষ তোর মার গুদ চুষে সব রস খেয়ে নে।

আঃ সুমন তুই আরো আগে কেন আমার গুদ চুষলি না এত মজা জেরিন না বললে আমি জানতাম না। জেরিন সুযোগ পেলেই ওর স্বামীকে দিয়ে গুদ চাটায়, আর এসে আমাকে গল্প করে।
শালী দেখ আমার সোনা ছেলে আমাকে গুদ চেটে দিচ্ছে, এবার আমিও তোকে শুনাব।
আমি মার সুখ দেখে অনেক খুশী হলাম যাক আমি তাকে মজা দিতে পেরেছি। মা আমার মাথা চেপে ধরে বলছে এই গুদ তোর সোনা যখন তোর মন চাইবে এসে চেটে যাবি।
আমি তার গুদের উপরে বিচির মত একটা জিনিস দেখলাম সেখানে একটা চুমু দিতেই মার সারা শরীর কেপে উঠলো, আর বলতে লাগলো আর একবার এই জায়গাটা চুমু দে আমি আবার সেখানে জিভ দিতেই বলে উঠলো হ্যাঁ এখানে চুষ আমি বিচিটা মুখে নিয়ে চুষতে লাগলাম।
মা ছটফট করতে লাগলো আর আহ আহ ইস মাগো চুষ হ্যাঁ জোরে জোরে চুষ এইসব বলতে লাগলো। আমার মাথা চেপে ধরে তার কোমর উঠিয়ে উঠিয়ে আমার মুখে ঠাপ মারতে লাগলো।
সুমন তোকে আমি অনেক আদর করবো তুই যা চাবি আমি দিব তুই আজকে আমাকে যে সুখ দিচ্ছিস আমি সুখে পাগল হয়ে যাচ্ছি।
 
আর একটু চুষ আর একটু জোরে জোরে , হ্যাঁ হ্যাঁ এই বিচিটা কামড়ে খেয়ে ফেল আঃ আ থামবি না থামবি না আমার বের হবে , হ্যাঁ আমার চোষ আআ আমার বের হবে উউউউউউউ আআআআআআআ মামামামামামাম্মা আমার বের হলও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও ও আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইস ইস সি সিস সিস আঃ আআআআ বলে সোফাতে শুয়ে পরল আমার মুখ তার রসে ভিজে আছে যতটুকু পারলাম চেটে খেয়ে নিলাম। দেখলাম মার গুদ লাল হয়ে গেছে আমার চুষার কারনে। তার বালগুলো ভিজে চকচক করছে। আমিও ক্লান্ত হয়ে মার পাশে শুয়ে রইলাম।
প্রায় ৫ মিনিট পড় মা উঠে আমাকে একটা লম্বা চুমু দিল, তারপর আমার মাথাতে হাত বুলিয়ে বলল সুমন আমার সোনা আজকে আমি অনেক সুখ পেয়েছি। আমার একটা সুপ্ত ইচ্ছা আজ তুই পুরন করলে আমিও তোমাকে অনেক আদর করে দিব। তারপর বলল তুই একটু বস আমি বাথরুম যাব। আমার মাথায় একটা দুষ্টুমি আসলো আমি বললাম বাথরুমে আমি আসি।
মা বলল না তুই এসে কি করবি? আমি পেচ্ছাপ করব।
আমি বললাম আমি জানি তুই এখন পেচ্ছাপ করবে তাইতো আমি আস্তে চাচ্ছি, তোর পেচ্ছাপ করা দেখব।
মা বলে উঠলেন না না আমি তোর সামনে পেচ্ছাপ করতে পারব না, আমার লজ্জা লাগবে পেচ্ছাপ হবে না।
আমি বললাম আমাকে এখন আর লজ্জা লাগবে কেন, তোমার সব কিছু তো আমাকে দেখালে গুদ চুষেছি, তো আমার সামনে পেচ্ছাপ করলে আর কি হবে।
মা বললেন তুই না ভারী দুষ্ট আমার কিছু আর বাকি রাখবি না, ঠিক আছে আয় বলে আমাকে সাথে নিয়ে বাথরুমে ঢুকল।
তারপর কমোডে বসে পেচ্ছাপ করতে লাগলো, তার পেচ্ছাপর ছনছন ছনছন শব্দে আমার শরীর এক অজানা শিহরনে কেপে উঠলো, আমি তার সামনে গিয়ে বসে দেখতে লাগলাম কিভাবে পেচ্ছাপ করছে, তার গুদের নিচে হাত রাখলাম, তার গরম পেচ্ছাপ আমার হাতে পরছে আমার এক অন্যরকম সুখানুভুতি হল যা ভাষা দিয়ে বুজাতে পারব না।
মা আমার কারবার দেখে বলে উঠল তুই না বড় অসভ্য, কিছু করতে তোর ঘেন্না লাগে না।
আমি বললাম মা তোমাকে আমি বলেছি তোর সবকিছু আমার কাছে ভাল লাগে, এই বলে তার পেচ্ছাপ আমার শরীরে মাখালাম।
মা বলে উঠল ছিঃ ছিঃ কি করছিস আমি তোর পাশে আর বসব না, তারাতারি ধুয়ে নে না হলে শরীরে গন্ধ করবে।
আমি বললাম তুই ধুয়ে দাও যদি তোর গন্দ লাগে।
মা বলল ঠিক আছে আমদের হাতে অনেক সময় আছে আয় আমরা গোসল করি আজ একসাথে।
আমি খুশী হয়ে বললাম তাহলে তো অনেক মজা হবে। আমি তোমাকে সাবান দিয়ে দিব, তুই আমকে দিয়ে দিবে।
মা বললেন হ্যাঁ ঠিক আছে, আগে তোকে সাবান মাখি তোর শরীরে আমার পেচ্ছাপ লাগিয়ে নোংরা করে রেখেছিস।
মা আমাকে শাওয়ারের নিচে দার করিয়ে পানি ছেরে দিল, আমার শরীর পানিতে ভিজে গেল আমিও মাকে টেনে শাওয়ারের নিচে এনে জড়িয়ে ধরলাম, দুজনে ভিজতে লাগলাম আমি মার ঠোঁটে চুমু দিলাম। মাও তার জিভ আমার মুখের ভিতর ঠেলে দিল। আমি তার জিভ চুষতে লাগলাম আর দুধ টিপতে লাগলাম।
আমি মার কানে একটা কামর দিলাম, গাল চেটে দিলাম, তারপর বললাম মা আমার ধনটা একটু চুষে দিবে।
মা বলল হারে সুমন আমি ভুলে গিয়েছিলাম এটা তুই আমার গুদ চুষে অনেক সুখ দিয়েছিস আমিও তোরটা চুষে দিব আমার সোনামণি।
এই বলে আমার ধনে ভালো করে সাবান মেখে ধুয়ে দিল। তারপর আমার ধনের মাথায় একটা চুমু দিল। আমার শরীর টা কেপে উঠলো।
তারপর আমার ধনটা জিভ দিয়ে চাটতে লাগলো। তার জিভের ছোঁয়া পেয়ে আমার ধন আরও বড় হতে লাগলো। এরপর মা প্রথমে আমার ধনের মাথাটা মুখের ভিতর নিয়ে ঠোঁট দিয়ে চেপে ধরল। আমার কাছে মনে হল পৃথিবীতে এর চেয়ে আর সুখের কিছু নাই।
এরপর মা আমার পুরা ধন তার মুখের ভিতর নিয়ে নিল আঃ আঃ সুখ এত সুখ।
মা আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।
মা আমার ধন চুষতে লাগলো আর আমার দুই বিচি হাত দিয়ে টিপতে লাগলো। মাঝে মাঝে আমার বিচি মুখে নিয়ে চুষতে লাগলো। আমি সুখে পাগল হয়ে গেলাম।
মার মাথা চেপে ধরলাম আমি ধন দিয়ে তার মুখ চুদতে লাগলাম। মাও আমার পাছাতে হাত দিয়ে টিপে টিপে তার মুখে ধন ধুকাচ্ছে বের করছে। তার মুখের লালায় আমার ধন ভিজে পিছলা হয়ে গেছে। আমি বললাম মা আমার সোনা মা আমি তোমাকে অনেক সুখ দিব। আমাকে তুই যে সুখ দিচ্ছ আমি তোমাকে কক্ষনও কষ্ট দিব না
 
হ্যাঁ মা চোষ জোরে জোরে চোষ আমার ধন তোমার, চোষ আমার ধন, চোষে চোষে সব জ্বালা দূর করে দাও, এটা আমাকে অনেক জ্বালা দেয়। আজ ওকে ঠাণ্ডা করে দাও।
মা আমার ধন মুখে নিয়ে কিছু বলল, আমি বুজলাম না শুধু অক অক আওয়াজ শুনলাম।
আমি ছখে শর্ষে ফুল দেখতে লাগলাম মনে হচ্ছে শরীরের সব কিছু এসে আমার ধনের মাথাতে এসে জমা হচ্ছে, যে কোন সময় অগ্নুৎপাত হবে।
আমি বললাম মা আমার বের হবে তুই মুখ থেকে বের কর আমার ধন। মার মনে হয় মজা লাগছিলো, সে আমার কথা শুনল না।
আরও জোরে জোরে চুষতে লাগলো আর আমার পাছা টিপতে লাগলো।
আমি আর ধরে রাখতে পারলাম না শরীর এক ঝাকি মেরে মার মুখে মাল বের করে দিলাম। মা প্রথম ধাক্কা সামলে নিয়ে ধন মুখ থেকে বের করে তার বুকের উপর ধরল। আমার মাল তার দুধের উপর পরতে লাগলো।
আমি উ উ আহ আহা মা তুই আমার স্বপ্নের রানি আমি তোমাকে ভালোবাসি এই বলে মাল বের করতে লাগলাম। প্রায় ১/২ মিনিট আমার মাল বের হয়ে মার শরীর মেখে দিল। আমি এতক্ষন চোখ বুঝে ছিলাম।
এবার চোখ খুলে দেখলাম মার ঠোঁটে আমার মাল লেগে আছে আর তার সারা বুকে দুধে আমার মাল ভরে আছে।
আমি মাকে চুমু খেলাম আমার মালের স্বাদ আমি পেলাম, আমার কোন খারাপ লাগে নাই আসলে সেক্সে সব কিছু এনজয় না করলে মজা নাই।
আমি বললাম তো্মার শরীর নোংরা করে দিলাম, মাও আমাকে চুমু দিয়ে বলল নারে সোনা আমার আমার তোর ধন চুষতে খুব মজা লেগেছে। তোর ভালো লেগেছে।
আমি বললাম মা কি যে আনন্দ আমি তোমাকে বোজাতে পারব না। এস এবার তোমাকে গোসল করে দেই।
মা বলল দাড়া আগে তোর মাল গুলো আমার দুই দুধে ভালো করে মেসাজ করে নেই।
আমি বললাম কেন এটা তো নোংরা তারাতারি ধুয়ে ফেল।
মা বলল আরে বোকা নোংরা ভাবলেই নোংরা। জানিস জেরিন আমাকে বলেছে ও সব সময় ওর দুধে মাখে তাইতো ওর দুধ এত টাইট।
আমি বললাম তবে কালকে যখন আমার মাল তোর বুকে পরল তুই আমার উপর রেগে গেলে কেন?
মা বলল আরে বোকা আমি যদি তখন বলতাম আমার দুধে তোর মাল মাখব তাহলে তুই আমাকে খারাপ ভাবতি। তাই কালকে কিছু বলি নাই। এখন তুই আর আমি অনেক কিছু করলাম আমাদের মাঝে সব লজ্জা দূর হয়েছে। তাই আজ আমিও তোর মাল মেখে আমার দুধ আরও টাইট বানাবো। এখন ১০ মিনিট অপেক্ষা করে পড়ে গোসল করব।
আমি বললাম এই ১০ মিনিট কি করব।
মা বললেন তুই আমার গুদ চোষ, আমি বললাম ঠিক আছে।
তারপর মার গুদ চুষতে লাগলাম। মা চোখ বুঝে আমার চোষার মজা নিতে নিতে মাল বের করে দিল।
তারপর দুজনে দুজনের শরীর চটকা চটকি করে গোসল করলাম। গোসল করে আমরা কোন কাপর পরলাম না।
আমরা খেয়ে বিছানাতে দুজনে ন্যাংটা হয়ে শুয়ে পরলাম।
আমরা শুয়ে গল্প করতে লাগলাম, আমি মার দুধ টিপছি মা আমার ধন নাড়াচাড়া করছে।
মা বললেন বাবা কালকে দেশে চলে যাবেন, এইসব কথা বলছি আর দুজনে দুজনের শরীরে হাত বুলাচ্ছি, আমি মার একটা দুধে চুমু দিয়ে চুষতে লাগলাম আমি আমার মাথা তার দুধের সাথে চেপে ধরল।
আমি দুধ চুষতে চুষতে মার গুদ হাত দিয়ে নাড়ছি, মার গুদ আস্তে আস্তে ভিজে যাচ্ছে রস আমার হাতে মেখে যাচ্ছে।
আমি মাকে বললাম তোর মাল বের হচ্ছে আমি চুষে দেই তোমার গুদ। তোমার গুদের রস আমার খুব ভালো লাগে।
মা আমাকে একটা চুমু দিয়ে বলল আমার সোনা আমার মনের কথা বুঝতে পেরেছে, হ্যাঁরে আমারও খুব ইচ্ছে করছিল তুই গুদ চুষে দে। আসলে গুদ চুষলে এত মজা এখন বুজছি। তুই চোষার পর বুজলাম কেন খালা গুদ চোষায়।
আমি মার গুদ চুষতে লাগলাম, মা আমার মাথাতে তার হাত বুলাতে লাগলো। আর আমি তার রস চেটে পুটে খেতে লাগলাম।
মা উ আহ আমার সোনা চুষ তোর মার গুদ চুষে চুষে সব রস বের করে খাঁ। অনেক মজা হ্যাঁ সোনা আমার মাকে কত সুখ দিচ্ছে।
আমি এবার বললাম মা তুইও আমারটা চোষ না তাহলে দুজনে একসাথে মজা পাবো।
মা বললেন আচ্ছা আমার সোনা তোর কথা মত করব। তারপর আমি ঘুরে শুলাম আমার পা মার মাথার দিকে দিয়ে শুলাম।
মা আমার ধন মুখে নিয়ে চুষতে লাগলো আর আমি তার গুদ চুষতে লাগলাম।
এভাবে কিছুক্ষন চুষার পর মা বলল সুমন তোর ধনটা আমার গুদতে ঢুকা না ভীষণ কুটকুট করছে গুদের মধ্যে।
আমি খুশী হয়ে বললাম তুই বললে এখনি ঢুকাবো মা।
এই বলে আমি উঠে ঘুরে মার দিকে মুখ করে মার ঠোঁটে চুমু দিয়ে আমার ধন মার গুদের উপর ঘষলাম।
মা ঠোঁট কামড়ে বলে উঠলো রে অনেক মজা ভিতরে ঢুকা তাহলে আরও মজা হবে।
আমি আমার ধন ধরে তার গুদতে ঢুকাতে ধাক্কা দিলাম, কিন্তু ঢুকল না। এভাবে ২/৩ বার চেষ্টা করেও ঢুকাতে পারচিলাম না।
এরপর মা বলল বোকা আমার এখনও জায়গা খুঁজে পাচ্ছে না এই বলে আমার ধন হাতে ধরে তার গুদের মুখে সেট করে বলল
এবার আস্তে আস্তে চাপ মার সোনা ।
আমি আস্তে চাপ মারলাম, মনে হোল কোন আগুনের ভিতর আমার ধন ঢুকে গেল, মার গুদটা গরম ছিল, আমার মনে হল গুদের ভিতরটা মনে হয় এরকম গরম থাকে।
মা ঠোঁট কামড়ে আমাকে জড়িয়ে ধরল, আর বলতে লাগলো হ্যাঁ সোনা আর একটু ঢুকা আমি আবার একটু চাপ দিলাম আর একটু ঢুকে গেল আমার ধন মার গুদের ভিতর।
আমি সুখে পাগল হয়ে গেলাম গুদের ভিতর ধন ঢুকলে এত সুখ আঃ আঃ আঃ আমি কি করবো বুজতে পারছিলাম না।
মা বলল থামলি কেন ঢুকা পুরাটা ঢুকা। আমি আবার চাপ দিলাম এবার অর্ধেক ধন ঢুকে গেল। কিছুক্ষন পর মা বলল হ্যাঁ সুমন এবার ঢুকা আমি ভয়ে ভয়ে আবার চাপ দিলাম এবার পুরুটা ঢুকে গেল। সোনা আমার এবার ধন দিয়ে ঐ ব্লু ফিল্মের মত আমাকে কর।
আমি বললাম কি করব মা।
মা বলল ন্যাকামি হচ্ছে না, এক থাপ্পর মারব তোর ধন একবার ঢোকা আর বের কর।
আমি মজা করার জন্য পুরুটা বের করে দিলাম।
মা চীৎকার করে বলে উঠলো সুমন কিরে বের করলি কেন?
আমি বললাম তুমিই তো বের করতে বললে।
মা বলল আমি কি পুরুটা বের করতে বলেছি কিনা হারামি।
আমার মুখে যেভাবে ধন দিয়ে ঠাপ মেরেছিলি সেভাবে কর
আমি বললাম ঠিক আছে মা এবার বুজেছি।
আমি আস্তে আস্তে মার গুদের ভিতর আমার ধন চালাতে লাগলাম। মার ঠোঁট চুষতে লাগলাম আর ঠাপ মারতে লাগলাম।
আমার স্বপ্ন আজ পুরন হল মাকে চুদতে পারছি।
মাও তার কোমর উঁচিয়ে আমার সাথে তাল মিলাচ্ছে, আর মুখ দিয়ে শীৎকার করছে আঃ আঃ আঃ ইস ইস ইস উম উম উম আআ আআ আআ আরও জোরে জোরে।
আমি মার দুধ টিপছি আর ঠাপ মারছি আমার ধন যেন মনে হচ্ছে কোন নরম মাখনের ভিতর যাচ্ছে আর বের হচ্ছে।
আমি মার ডান দিকের দুধ মুখে নিয়ে কামরাতে লাগলাম আর বা দিকের টা টিপতে লাগলাম।
সারা ঘর ভরে থপ থপ চপ চপ শব্দ ভেসে বেড়াচ্ছে।
মা বলতে লাগলো সুমন আমার সোনা জোরে জোরে মার, তোর মার গুদের কুটকুটানি মিটিয়ে দে এই গুদয় অনেক জ্বালা তুই আমার জ্বালা মিটিয়ে দে।
জোরে জোরে চোদ আমার চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে শালা বোনচোদ মার গুদ ফাটা সব রস বের করে দে।
আমি বলতে লাগলাম আমার খানকি মা তুকে চুদে অনেক মজা আমি তোর গুদের পাগল হয়ে গেছি। আমি সারাদিন তোর গুদ চুষবো, তোর গুদের রস চেটে চেটে খাব।
মা বলতে লাগল হ্যাঁ সুমন আমার চোদন মাকে মন ভরে চোদ, এই গুদ তোর চোদে চোদে ফাটিয়ে দে।
আমি মার মুখে জিভ দুকিয়ে দিলাম আর জোরে জোরে চোদতে লাগলাম। মা পাগলের মত বিছানায় হাত পা ছড়াতে লাগলো।
বলতে লাগলো সুমন আমার সোনা আমার যাদু থামবি না আমার বের হবে তোর মার মাল বের হবে চোদ আমাকে, জোরে আরও জোরে হ্যাঁ হ্যাঁ আঃ আঃ জেরিন দেখ আমার সোনা আমাকে কি মজা দিচ্ছে। শালী রাণ্ডী মাগী শালী আমার ছেলে আমাকে অনেক সুখ দিচ্ছে।
আঃ আঃ ইস ইস ম ম মিমি. দেখে যা আমার কত সুখ আমি আঃ আঃ আঃ থামবি না মার মার আরও জোরে আমার মাল বের হচ্ছে অ অ অ মা মা মা মাগো আমার মাল বের হচ্ছে বলতে বলতে কোমরটা উঠিয়ে ধপ করে বিছানায় এলিয়ে পরল। আমিও একটু থামলাম।
আমার ধন মার গুদের ভিতর রেখে মার বুকের উপর শুয়ে রইলাম। মা ২ মিনিট পর আমাকে চুমু দিয়ে বলল তোর অনেক কষ্ট হয়েছে এবার তুই নিচে আয় আমি তুকে চুদি।
আমি বললাম মা অনেক মজা হবে এই বলে আমি বিছানায় শুয়ে পরলাম মা আমার ধনে একটা চুমু দিয়ে আমার পেটের উপর বসল।
তার ভিজা ভিজা গুদের রস আমার পেটে লাগলো, আমি বললাম মা তোমার গুদটা আমার মুখের কাছে একটু আন আমি একটু চুষে তোর রস খাই।
মা গুদটা আমার মুখের কাছে এনে বলল নে সোনা মার রস খাঁ। আমি ভিজা গুদটা জিব দিয়ে চাটতে লাগলাম।
মা আমার মাথায় হাত বুলাতে লাগলো আর বলতে লাগলো আমার লক্ষ্মী সোনা গুদের রস খাঁ তোর মার রস সব তোকে দিবে।
আমি কিছুক্ষন গুদ চুষার পর মা বলল এবার ছাড় সোনা আমি তোকে চুদি, আমি বললাম হ্যাঁ মা তাই কর।
মা আমার ধন ধরে তার গুদের মাথায় সেট করে বসে পরল, আমি দেখতে লাগলাম আস্তে আস্তে আমার ধনটা মার গুদ গিলে ফেলছে।
আঃ কি সুখ পুরাটা ঢুকার পর মা একটু হাসল আর একটু যূকে তার ডান দিকের দুধ আমার মুখে ভরে দিল বলল খাঁ সোনা মার দুধ খাঁ।
আমিও দুধের বোটা কামড়ে দিলাম চুষতে লাগলাম, মা এবার কোমর উঠা নামা করে আমাকে চুদতে লাগলো। আমি মনের সুখে মার বোটা চুষি আর দুই হাত দিয়ে মার পাছা টিপছি।
মা আমাকে বলছে সুমন কেমন লাগছে তোর মজা লাগছে আমি কি ঠিকমত তোকে চুদতে পারছি । আসলে উপরে উঠে কোমর নাড়ানো অনেক কষ্ট । আমি বেশিক্ষণ পারব নারে ।
আমি বললাম মা কোন অসুবিধা নাই তোর যতক্ষণ সম্ভব তুমি কর, আমার অনেক মজা লাগছে, মা এবার আমার মুখ থেকে দুধ বের করে সোজা হয়ে বসে আমার উপর কোমর নাচাতে লাগলো।
মার ৩৬ সাইজের দুধ গুলো তার বুকে লাফাচ্ছিল, আমি দু হাতে তার দুই দুধ ধরে টিপতে লাগলাম। আর আমার ধন কিভাবে তার গুদে ঢুকছে বের হচ্ছে দেখতে লাগলাম।
৫ মিনিট পর মা ক্লান্ত হয়ে আমার বুকের উপর শুয়ে পরল, বলল আর পারছি না, এবার তুই কর।
আমি দেরী না করে মাকে নিচে শুয়ে দিয়ে আমার ধন ঢুকিয়ে দিলাম তার গুদের ভিতর তারপর জোরে জোরে ঠাপাতে লাগলাম।
মাও আমাকে জড়িয়ে ধরে চুমু দিতে লাগলো আর বলতে লাগলো হ্যাঁরে সুমন তুই উপরে থাকলে বেশী মজা।
আমি বুজতে পারছি আমার আর বেশিক্ষন থাকা সম্ভব নয় তাই আমি জোরে জোরে ধন দিয়ে মার গুদ ঠাপাতে লাগলাম।
মাও আবার গরম হয়ে গেল, বলতে লাগল হ্যাঁ আমার জোরে জোরে কর আমার শরীর ঠাণ্ডা করে দে। চোদ চোদ তোর মার গুদ ফাটিয়ে দে।
আমিও বলতে লাগলাম মা তোর গুদ ফাটিয়ে দিব তোর বান্ধবী জেরিনের গুদ ফাটাবো, তোর গুদ পকেটে নিয়ে ঘুরবো। আঃ আঃ আঃ ম ম ম আহ আহ আহ আহ মা আমার বের হবে।
মা বলল আর একটু কর আমারঅ বের হবে থামিছ না জোরে জোরে আঃ আঃ আমার বের হচ্ছে আঃ আঃ আঃ আঃ আঃ ও ও উ ও ও ও ম ক …………………… আহ আহ আহা আহ ইস ইস বের হহহহহহহহহহহহহহহহহহহহহহললললল রেরেরেরেরেরে এই বলে আমার পিঠে খামচ্ছে ধরে ঠাণ্ডা হয়ে গেল।
এদিকে আমারও তখন বের হবে হবে আমি বলতে লাগলাম মারে আমার মাল বের হবে রে রে আমি ঠাপাতে ঠাপাতে মাকে বললাম আমার বের হচ্ছে মা আমার মাল বের হচ্ছে।
মা বলল সুমন আমার গুদের ভিতর মাল ফেলিস না, তোর ধন বের করে আমার দুধের উপর রাখ, আমি ধন বের করতে করতে পিচকারির মত মাল বের হয়ে মার মুখে পড়ল, আর বাকি টা মার দুধে ফেললাম।
মা মুখ মুছে আমাকে চুমু দিয়ে বলল আমার প্রথম চোদা তুই আমাকে অনেক সুখ দিলি। আমিও বললাম আমারও প্রথম আমি এটা জীবনে ভুলব না।
মাও আমাকে চুমু দিয়ে বলল আমিও সবসময় এটা মনে রাখব।
তারপর আমরা বাথরুমে গিয়ে দুজন দুজনকে পরিষ্কার করে দিলাম। মা বলল এবার জামা কাপর পড়ে নে। প্রায় সন্ধ্যা হতে চলেছে।
আমরা জামা কাপর পড়ে নিলাম। মাকে চুমু দিলাম মাও আমাকে জড়িয়ে ধরল।
আমি বললাম মা আবার কবে আমরা এরকম মিলতে পারব।
মা বলল দেখি কিছু করা যায় কিনা আমারও তো ভালো লাগবে নারে সুমন। এখন তুই গোসল করে বিশ্রাম কর। আমিও ফ্রেশ হয়ে বাবার জন্য কিছু রান্না করি।
আমি মাকে চুমু দিয়ে চলে আসলাম। আর এটাই আমার প্রথম চোদার গল্প।
Like Reply
#10
মায়ের রসালো গুদমারার গল্প

 
আমার মায়ের নাম সাবিহা, বয়স ৪০ বছর। বাবা সরকারী চাকরী করেন সামান্য বেতনে আমাদের সংসার চলে কোনমতে। আমার বয়স ২১ বছর। সরকারী একটা কলেজে বিএ পড়ছি। আমার ছোটবোন ক্লাস টেনে পড়ে। ওর নাম শেফা। বোনটা আমার মায়ের মত অত সেক্সী আর সুন্দরী হয়নি। মার শরীরে অন্যদিকে রূপ আর যৌবন উপচে পড়ছিল দিনে দিনে। গরীব চাকুরের স্ত্রী, কতটাকাই আর ব্যয় করতে পারে নিজের পেছনে। মা তেমন সাজগোজ বা পোষাক আশাক করতে পারত না কিন্তু তারপরেও মার দেহের সব ঐশ্বর্য সেসব কম দামী পোষাকের ভেতর থেকেই ফুটে উঠত স্পষ্টভাবে। আমার আফসোস হয় মার জন্য, এমন সেক্সী বম্বশেল মার্কা ফিগারের সুন্দরী নারী কোন বড়লোকের ঘরে হলে কত ভালই না উপভোগ করতে পারত জীবনটা। বাবা দিনে সরকারী চাকুরী করার পরে আবার রাতেও একটা পার্টটাইম কাজ করত আমাদের সংসারের জন্য। মার দিকে তাকানোর কোন সময়ই পেত না সে। এর মধ্যে এক বিরাট পরিবর্তন আসল আমাদের সংসারে। বাবা প্রমোশন পেয়ে অন্য জেলায় বদলী হয়ে গেল। বেতন বেশ খানিকটা বাড়া ছাড়াও আরো কিছু বাড়তি সুবিধাদি পাবে সে। তার ফলে এক্সট্রা যে কাজটা বাবা করত সেটা না করেও বরং আরো বেশ কিছু বেশী রোজগার হবে এখন থেকে। কিন্তু সমস্যা একটাই আর তা হল বাবাকে একবছর সেই জেলায় থাকতে হবে। আমরা সবাই বিনা বাক্যে এই নতুন পরিবর্তন মেনে নিলাম। কিন্তু কেবল আমার মধ্যেই কেন জানিনা এক অজানা আনন্দের ঝিলিক বয়ে গেল। আমি শুধুমাত্র মার দিকে একবার তাকিয়ে মার ভরাট যৌবনের শরীরটা একবার পর্যবেক্ষন করলাম। মা আমার দিকে একবার তাকিয়ে চোখ নামিয়ে নিল।
 
আমার আর মার জীবনে যে আগামী একবছর সবচেয়ে বেশী ত াৎপর্য বহন করবে তা আমরা তখনও জানতাম না। মাকে আগামী এ কবছরে একাধিকবার গর্ভবতী করার পাশাপাশি তাকে দিয়ে যে পূর্ণদ্যোমে বেশ্ যাগিরি করানো হবে তা আমি বা মা কেউ ঘুন্নাক্ষরেও কল্পনা করিনি। ঘটনাটা ঘটল একদিন দুপুরবেলায়। আমার বোন অঙ্ক করতে স্যারের বাসায় গেছে। বাড়ীতে আমি আর মা একলা। আমি কি একটা কাজে খাবার ঘরে এসেছি এসে দেখি মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে সোফায় শুয়ে আছে চোখ বন্ধ করে। মার হাতে একটা লম্বা শসা আর পাশে একটা বড় সাগরকলা। আসলে ঐসময় আমারো বাসায় থাকার কথা ছিল না। কলেজে সেদিন কোন ক্লাস না থাকায় আমি যে বাসাতেই ছিলাম মা বোধহয় তা জানত না। মুম্বাই ফিল্মের নায়িকা আর বিদেশী ব্লুফিল্মের মেয়েদের মত মা তার সুন্দর হাত দিয়ে নিজের গোপনাঙ্গ স্পর্শ করতে আর উহ আহ শব্দ করতে লাগল। আমি বুঝতে পারলাম মার শরীরে প্রচুর পরিমানে অপূর্ণ কাম জমে আছে। মার নিম্নাঙ্গে কোন যৌনকেশ বা বাল ছিল না। কাজেই মাকে দেখাচ্ছিল পুরপুরি পর্ণষ্টারদের মত। প্রথমদিনে মাকে প্রায় দু ঘন্টা ধরে গুদ মারলাম। মা লজ্জায় নাকি ব্যথায় নাকি যৌনসুখের তৃপ্তিতে কাঁদল তা আমার জানা নেই। আমার গরম ঘন বীর্যের উত্তাপে মার গুদ যেন প্রাণ ফিরে পেল। মার মাই মর্দন, লেহন আর যৌনাঙ্গে চুম্বন কোনকিছুই বাদ থাকল না প্রথমদিনে।
 
সন্ধ্যায় আমার বোন ফিরে এল। রাতে একসাথে আমরা ডিনার সারার পর বোন ঘুমিয়ে গেলে আমি চুপি চুপি মার ঘরের দিকে গেলাম। বুঝতে পারলাম মাও আমার জন্যই অপেক্ষা করে ছিল। বোন কিছু টের পেল কিনা জানিনা তবে যদি বাবার সরকারী চাকুরীর টাকায় কেনা খাটে মাকে চুদতাম তাহলে নির্ঘাত খাট ভেঙ্গে এক কেলেঙ্কারী ঘটত। বুঝতে পেরেই মা হয়ত আমাকে বলেছিল তাকে মাটিতে নামিয়ে চুদতে। মা আমাকে বেশী শব্দ করতে বারন করল কারন কোনভাবে আমার বোন সব জেনে গেলে কে লেঙ্কারী কান্ড ঘটবে। আমি রোজ দুতিনবার করে মাকে চুদতাম। কোনদিন বাদ ছিল না সপ্তাহে। মাও কোন আপত্তি করত না। কেবলমাত্র মাঝেমধ্যে কনডম ব্যবহার করতে বলা ছাড়া। বেশীরভাগ সময় মার গুদই মারা হত। তখনও মার সেক্সী পোদ মারা শুরু করিনি। কনডম ব্যবহার না করলে বেশীরভাগ সময় মার গুদের ভেতরেই বীর্যপাত করতাম আমি। ছুটির দিনের আমার ছোট বোন বাসায় থাকলে তখন হত বিপত্তি। হয় রাতের জন্য অপেক্ষা করতে হত অথবা বোনকে বাইরে কোথাও পাঠাতে হত। ওকে ছুটির দুদিন মা এক স্যারের কাছে পড়তে পাঠানোর ব্যবস্থা করল বাধ্য হয়ে। অন্তত ঐ দুঘন্টা খায়েশ মিটিয়ে চোদা- চুদি করা যাবে। মার লজ্জা এখন অনেকটাই কমে গেছে। মা আমার সামনে এখন বাসায় কেউ না থাকলে ল্যাংটা হয়েই থাকত। মাকে আমি প্রতিদিন ল্যাংটা করে গোসল করাতাম। মার গুদ পরিস্কার করে দিতাম। মাও আমার বাড়া চুষে দিত বিনিময়ে।
Like Reply
#11
ব্যবধান

 
বিহারীর মাঠে বাবলুর মত ছেলেরা আড্ডা মারে ৷ একটা ফাঁকা জায়গায় বসে বাবলু নিজে থেকেই বদ্রি আর চান্দুকে পল্টুদার দেওয়া ওষুধটা দেখায় ৷ বদ্রি আর চান্দু ব্যাপারটা ঠিক ধরতে না পেরে বাবলুর লেকচারের জন্য ওয়েট করে। বাবলু এবার পাণ্ডিত্য ফলানোর সুযোগ পেয়ে সবিস্তারে ওষুধটার মাহাত্ম্য বর্ণনা করতে লেগে যায়। বাবলু বলে,'এটা এমন এক চিজ মামা রানি ক্লিওপেট্রারেও যদি একবার খালি খাওয়াইতে পার তাইলে ভাতার আন্টনিরে ছাইড়া মাগি তোমার সাথে বিছানায় যাইতে কোন আপত্তি করবো না!' ওষুধটা দুজনে নেড়ে চেড়ে ফিরত দেয় বাবলু কে ৷ "কিন্তু কারে চোদা যায় বলত ?" বাবলু প্রশ্ন করে ৷ " আমাদের সাহসে কুলোবে না তার চেয়ে তুই ঠিক কর " "কেন ববিন ?" চন্দু প্রশ্ন করে ৷ "ধ্যাত, ববিনের কথা বাদ দে, একশো টাকা হলে সারারাত চুদা যায়৷ এই সস্তা মাল আর মনে ধরে না।" বাবলুর ভালো লাগে না ৷ সে সীমাকে পছন্দ করে কিন্তু তাকে ওষুধ খাইয়ে কোথাও নিয়ে যাওয়া খুব বিপদের ব্যাপার ৷ পরীক্ষা করার জন্য এমন একটা মেয়ে চাই যে এটা জানতেও পারবে না ৷ "বাবলু বলে চান্দু তোর বোনটা কিন্তু খাসা চীজ রে?" চান্দু চোখ পাকিয়ে বলে "শালা আমার বোনের দিকে লোভ করলে তোর ধনের বিচি কেটে নেব !" " বদ্রি তোর বৌদি কিন্তু একটা খানদানি মাগী দোস্ত, তোর দাদা কি ভাগ্যবান !" বদ্রি মাথায় চাটি মেরে বলে " নিজের ঘরে খাসা মাল থাকতে, এর ঘরে ওর ঘরে উঁকি মারা কেন ৷" "হ্যা তাই তো তোর মা কম কিসে ? ৩৫ বছরেও যা পাছা দোলায় দেখলেই তো ধন বাবাজি নাচানাচি শুরু করে দেয় মাইরি ৷" চান্দুর এই কথা মোটেও ভালো লাগে না বাবলুর ৷ চান্দু আর বদ্রিকে গালগালি দিতে থাকে বাবলু ৷ " হারামজাদার দল আমার আম্মাকেও ছাড়বি না দেখছি !"
মাঠের পাশের দোকানদার তেলেভাজা দিয়ে যায় , সঙ্গে চা ৷ চা তেলে ভাজা খেতে খেতে বাবলুর মাথায় আসে তাদের কাজের বুয়া আসমার কথা ৷ তার বয়স ৪০ হলেও তারও বড় বড় মাই ৷ বাবলু যত্ন নিয়ে কোনো দিন দেখেনি আসমা বুয়া কে ৷ কিন্তু ফর্সা গা গতরের মাগী আসমা , চুদলে মন্দ হয় না ৷ আর সকালে এসে বাসন ধুয়ে জল তুলে দিয়ে যায় ৷ বদ্রি আর চান্দু কে কিছু বলে না ৷ মুখ নামিয়ে বাড়ি চলে যায় বাবলু ৷বাড়িতে এসেই তাড়াহুড়ো করে জামা কাপড় ছেড়ে বাবলু লোহার হাতুড়ি আর কিছু প্লাস্টিকে দুটো ওষুধ আলাদা আলাদা করে মিহি গুড়ো বানিয়ে দুটো কাগজে মুড়ে রাখে আলাদা আলাদা ৷ কাল সকালে একটা প্রয়োগ করবে আসমা বুয়ার উপর ৷ আসমা বুয়ার একটি মেয়ে ৷ রেজিনার বিয়ে হয়েগেছে গত বছর ৷ বুয়া গুটি কয়েক বাড়িতেই কাজ করে ৷
রাত্রে বাবলুর মা রেশমি বেগম ছেলেকে কাছে ডেকে বলে " তুই কোন কাজই যদি না করিস তাহলে সংসারের হাল কে ধরবে শুনি? সারা দিন টই টই করে ঘুরে বেড়াস, লেখাপড়ায়ও একদম করছিস না, তাহলে এবার দোকানে বসতে শুরু কর৷ আমি মেয়েমানুষ হয়ে আর কত খাটবো বল?"
এসব কথা বাবলুর ভালো লাগে না ৷ খেয়ে দেয়ে শুয়ে পড়ে ৷ কাল সকালে আসমা বুয়াকে ওষুধ দিয়ে দেখতে হবে ওষুধে কাজ হয় কিনা ৷ " বাবলু মিয়া আজ কলেজ যাও নাই !" আসমা বুয়ার বোকা বোকা হাসি, মুখের চাহনি দেখে বুক দুরু দুরু করে ওঠে বাবলুর৷ রেশমি সকালে জল খাবার বানিয়ে দোকানে চলে গেছে ৷ জ্যাম আর রুটি টেবিলে ঢাকা পড়ে আছে ৷ বাবলু বলে "আজ কলেজ বন্ধ। তাই যাই নি।" ৷ বুয়া ঘরে এসে শাড়ির কোচা একটু গুটিয়ে কোমরে গুঁজে নেয় ৷ ঝাড়ু দিতে দিতে বাবলুর ঘর পরিষ্কার করতে করতে বলে " এত ময়লা কর কেন ? পরিস্কার করতে তো জান বেরিয়ে যায়" বাবলু বলে "হয়ে যায় এমন ৷" একটা রুটির জ্যামে গুড়ো পাওডার ভালো করে মাখিয়ে বলে " এ নাও খাও , আমার আর ইচ্ছা নাই !"
"ওমা ছেলে বলে কি ? আমারও তো একদম খিধা নাই?" আসমা বুয়া এমনি এ কথা বলে ৷ একটু জোর দিতেই সে হাত বাড়িয়ে পাউরুটিটা নিয়ে নেয়। " তোমায় এই বাসন কোসন নিতে হবে না , তাড়াতাড়ি তুমি কাজ শেষ করলে আমি বেরোব !" আসমা বুয়া পাউরুটি হাতে নিয়ে কল পাড়ে দাঁড়িয়ে এদিক ওদিক করতে করতে আস্তে আস্তে তৃপ্তি করে রুটিটা খেয়ে নেয় ৷ বাবলু ঘরের আড়াল থেকে লুকিয়ে সব লক্ষ্য করে ৷ ঘড়ির কাটা চর চর করে এগুতে থাকে ৷ আধ ঘন্টা পেরিয়ে এক ঘন্টা হতে চলল ৷ আসমা বুয়ার কোনো ব্যবহারে হের ফের নেই ৷ এতক্ষণে ঘরের সব কাজ প্রায় সারা হয়ে গেছে ৷ মাথা গরম হয়ে গেল বাবলুর ৷ পল্টু কে মনে মনে খিস্তি দিয়ে বাইরে বের হবার জন্য তৈরী হতে শুরু করলো ৷ কলেজে গেলে ক্যান্টিনে কাওকে না কাওকে পাওয়া যাবে ৷ পেছাব করার জন্য বাথরুমের টিনের দরজা হ্যাচকা টান মারতেই আসমা বুয়া কে ভিতরে পেল সে ৷ শাড়ি কোমরের উপর তুলে নিজের আঙ্গুল দিয়ে গুদে আংলি করছে আসমা বুয়া ৷ দেখেই মাথা খারাপ হয়ে যাবার যোগাড় ৷ ধরমরিয়ে বাবলু কে দেখে ভয়ে শাড়ি ফেলে দেয় আসমা বুয়া ৷
"তুমি বাথরুমে কি করছ ? শাড়ি তুলে কি করছ দেখি ?" বলে সাহস নিয়ে এগিয়ে আসে বাবলু ৷ ভয় আর শরমে গুটিয়ে যায় আসমা তার এত দিনের জীবনে এমন কুট কুটানি কোনো দিন হয় নি ৷ " বাবু শরীরটা গরম লাগতেসে , যাও তুমি বাইরে আমি একটু গোসল করে নেই!
 
"আসমা বুয়া আমি কিন্তু ছেলে মানুষ না , সব বুঝি আম্মাকে বলে দিব যে তুমি আমাদের বাথরুম নোংরা করছিলে!" ভারী বিপদে পড়া গেল এই ছেলে কে নিয়ে ৷ আসমা কিছুই বুঝতে পারলেন না বাবলু কে কেমন করে সামলানো যায় ৷ শরীরে হিল্লোল জেগেছে , যে কোনো পুরুষ মানুষ কেই কাছে টেনে নিতে ইচ্ছা করছে ৷ ভোদায় বান ডাকছে , মাই গুলো কেমন উচিয়ে খাড়া খাড়া হয়ে গেছে , ছুলেই ঝাপিয়ে পড়বে আসমা ৷ নিজের মনকে সামলানোর আপ্রাণ চেষ্টা করতে লাগলেন বাবলুর হাত থেকে নিজেকে বাচাতে ৷ " বুয়া ভালো মতো দেখিয়ে দাও কি করছিলে , নইলে পাড়ায় রটিয়ে দেব তুমি নষ্টা, অন্যের বাড়ি গিয়ে নষ্টামি কর ৷ " আসমার জ্ঞান আস্তে আস্তে লোপ পায় ৷ চোখ মুখে চাপা উত্তেজনা , শরীরে ঘাম গায়ে কাপড় রাখতে যেন ভালই লাগচ্ছে না ৷ বাবলু শাড়ির কোচ উঠিয়ে ধরতেই টস টসে পাকা গুদ টা সামনে রস কাটছিল ৷ বাবলুর বুকে ধরাম ধরাম করে ঢাক বাজছে ভয়ে আবার আনন্দেও ৷ গুদে হাত পড়তেই আসমা বাবলু কে টেনে বুকে জড়িয়ে আধ খোলা ব্লাউস টা খুলে বাথরুমের মেঝেতে ফেলে দিলেন ৷ " বাবু আরেকটু হাতড়ে দাও সোনা, দুধ খাও একটু , উসস " বলে দাড়িয়ে ঘাড়টা দেওয়ালের সাথে ঠেসে রেখে এপাশ ওপাশ করতে থাকে ৷ বাবলু গুদে আঙ্গুল দিয়ে যে ভাবে খুশি গুদ হাতাতে লাগলো ৷ বয়স্কা মহিলার পাকা গুদ হাতাতে হাতাতে এক হাতে মাই মুখে পুরে দিয়ে চুষতে চুষতে আসমার শরীরের বন্ধ ঢিলা হয়ে গেল ৷ বাবলু চুদতে চায় ৷ তাই আধ ন্যাংটা আসমা বুয়া কে টেনে নিজের ঘরে নিয়ে জানালার পর্দা টেনে আসমা কে বিছানায় শুইয়ে দিল ৷ আসমার যেন তর সইছিল না ৷ গুদ ঘাটতেই আসমার রসালো গুদ থেকে সাদা সাদা ফ্যানা বেরোচ্ছিল ৷ আসমা বুয়ার উপর চড়ে বাবলু মুলোর মত ধনটা ঠেসে ঢোকাতে গিয়ে দু তিন বার পিছলে গেল ৷ বাবলু অভিজ্ঞ নয় তাই চোদার পুরোমাত্রায় জ্ঞান নেই ৷ সুযোগ পেয়ে দু একবার ঈদের সময় ইট ভাটার দু তিন টে মেয়েকে চুদেছে ৷ আসমা ফিসফিসিয়ে বলে ' দাঁড়াও সোনা আমি ঢুকায়ে দিই !" এক হাতে খাড়া ধনটা কায়দা করে গুদের মুখে চেপে ধরতেই বাবলু বুঝে গেল আসমা বুয়ার গুদে তার ধন ফিট হয়ে গেছে ৷ সে আনন্দে মাই চুসে চটকে আসমা বুয়াকে গরম করতে করতে বুঝতে পারল আসমা বুয়ার শরীরে ঘামের গন্ধ , অন্যের বাড়িতে কাজ করে সে পরিচর্যার সময় কোথায় ৷ তবুও বিকৃত যৌনতায় আসমা বুয়ার লোমশ বগল টা দু একবার চাটতেই আসমা বুয়া বাবলু কে বুকে জড়িয়ে নিজের গুদ তুলে তুলে নিজেই ঠাপাতে শুরু করলো ৷ নিদারুন সুখে বাবলুর চোখ বুজে আসছিল ৷ থামের মত দুটো পা ছাড়িয়ে গুছিয়ে ঠাপাতে সুরু করলো বাবলু ৷ বাবলুর ধন নেহাত ছোট নয় ৷ পুরুষ্ট ধনের ঠাপে আসমা বুয়ার গুদ সাদা ফ্যানে ভরে গেছে ৷ হটাত বাবলুর নজরে পড়ল আসমা বুয়ার মাই-এর বোঁটা দুটোয় ৷ কালো বোঁটা , আর খয়েরি ঘের , উচিয়ে আছে হাতের সামনে ৷ হাঁটু দুটো বিছানায় ভালো করে সেট করে গুদে ঠাপের মাত্র বাড়িয়ে দিল বাবলু ৷ দু হাতে কালো কিসমিসের মত বোঁটা দুটো চটকে চটকে আসমা বুয়ার মুখে মুখ লাগিয়ে দিল ৷ এর আগে বাবলু কোনো দিন কোনো ৪০ বছরের মহিলার মুখ চষে নি ৷ আসমা বুয়ার মুখে মুখ দিতেই নোনতা লালা মুখে ভরে গেল , গুদের মধ্যে ঠেসে ধরার বাড়া আগ পিছ করে মাইয়ের বোঁটা কামরাতে কামরাতে দু হাতে বগলের নিচ থেকে ধরে বিছানায় ঠাসতে শুরু করলো বাবলু ৷
"ইয়া আল্লা , একি সুখ দিলে, ম্যানা টা ঘাইটা দে সোনা , মুখে নিয়ে চোষ , ও খোদা ও আল্লা উফ ইশ সি সি সি ইশ , আরে জোরে জোরে ঢুকা , আনাড়ি পোলা খেতে পাও না নাকি ? জোরে জোরে গুঁতাও ৷ " বাবলু আসমা বুয়া কে বিছানায় ফেলে লাফিয়ে লাফিয়ে গুদে বাড়া দিয়ে থাপাতেই ২ মিনিটে হ্যাস হ্যাস হ্যা করে নিশ্বাস নিতে নিতে গুদেই এক গাদা তরল বীর্য ফেলে দিল আসমা বুয়ার গুদে ৷ আসমা বুয়া বাবলু কে জড়িয়ে ধরে নিচে থেকে তল ঠাপ দিয়ে এলিয়ে পড়ে বিছানায় মুখ ঢেকে ৷
বাবলুর গাদনেও শান্তি হয় না আসমা বুয়ার ৷ শাড়ি ঠিক ঠাক করে মুচকি হেঁসে বেরিয়ে যায় ঘর থেকে ৷ বাবলুর বাবা গত হয়েছেন বেশ কবছর আগে। বাবার বাবসা আর দোকান চালানোর দায়িত্ব এখন মাকেই পালন করতে হচ্ছে। এছাড়া আর উপায়ই বা কি! বাবলু কলেজে পড়ছে। ব্যবসার দিকে ওর মন নেই। রেশমি দোকান থেকে চলে আসেন ১২ টায় ৷ রান্না সকালে অর্ধেক সারা থাকে ৷ বাকিটা এসে এক ঘন্টায় সেরে নেন রেশমি ৷ আসমা বুয়াকে চুদে চোখ খুলে যায় বাবলুর ৷ নিজের মা কে দেখবার বাসনা জাগে মনে হয়ত এই নেশাই মা ছেলের ব্যবধান ঘুচিয়ে দেবে ৷ রেশমা ছেলে কে ঘরে দেখে প্রফুল্য হয়ে যান ৷ সচর আচর বাবলু কে দেখা যায় না ৷ মা রান্নায় মন দিলেন " বাবলু বাবা একটু ঘুমিয়ে নে , খাওয়া দাওয়া সেরে , আমার জলদি যাওয়া লাগবে দোকানে !" বাবলু স্নান করে বেরিয়ে যায় ৷ ঘরে বিড়ি খায় না বাবলু ৷ নিজের মায়ের টাইট ব্রেসিয়ারের আড়ালে ঢাকা বড় বড় মাই দেখে আসমা বুয়ার কথা মনে পড়ে যায় ৷ আসমা বুয়াকে চুদে এত মজা পাওয়া গেলে নিজের মাকে চুদে নিশ্চয়ই অনেক বেশি মজা পাওয়া যাবে ৷ রেশমার দোলানো পাচ্ছা দেখে মন ভরে যায় ৷ শরীরে মেদ থাকলেও পেট বেরিয়ে যায় নি বাইরের দিকে ৷ শাড়ি বরাবর নাভির নিচে পড়েন রেশমা , গায়ে ডাক নেই নিপাট বেগবতী চেহারা , মুখের চিবুকে অরুনা ইরানি স্টাইলে তিল টা বেশ দেখতে লাগে ৷ দিনে রাতের তরকারী বানিয়ে রাখেন রেশমি ৷ আজ আজার ভাইজানের থেকে মুরগি নিয়ে এসেছেন ৷ তাই দু বেলা মুরগির ঝোল আর ভাত খেলেই হয়ে যায়
 
ফিরে এসে বাবলু ভাত খেয়ে বিছানায় সুয়ে পড়ল ৷ বুক তার গুর গুর করছে ৷ রেশমা দুপুরের পর রান্না বাড়া করে খেয়ে বেরিয়ে যাওয়ার আগে চাবি ছুড়ে দিলেন বাবলুর দিকে ৷ মা চলে যেতেই চারটে ট্যাবলেটের বাকি দুটোর গুড়ো মুরগির ঝোলে ফেলে খানিকটা ঘেঁটে জামা কাপড় গায়ে চড়িয়ে বিহারীর মাঠের দিকে পা বাড়ালো ৷
একটু দেরী করেই ঘরে ঢুকলো বাবলু ৷ মাকে ঘরে রান্না গরম করতে দেখে বলল " তুমি ঠিকই বলেছ আম্মা , আমার কাজ করতে হবে , ভাবতেছি কলেজ শেষ করেই দোকানে বসে যাব , তোমার আর কষ্ট করতে হবে না।" ভুতের মুখে রাম নাম শুনে চমকে গেলেন রেশমি ৷ বেগুনি একটা নাইটিতে লেপ্টে থাকা মাই আর কোমরে জড়িয়ে থাকা কিছুটা অংশ কাম বেগ তলার জন্য যথেষ্ট ৷ রেশমি ভাবলেন যাক এতদিনে তাহলে ছেলের শুভ বুদ্ধির উদয় হয়েছে ৷ মাকে রান্না ঘরে ব্যস্ত দেখে নিজের জামা কাপড় ছেড়ে হাত মুখ ধুয়ে মার ঘরে ঢুকে পরে৷ রেশমি বাকি রান্নাটুকুতেই মনোযোগ দেন ৷ পর্দা নামিয়ে মার সায়া , প্যানটি ব্লাউস আর ব্রেসিয়ার নিয়ে মাদকীয় ঘামের গন্ধ শুকতে থাকে বাবলু ৷ ব্লাউসের বগলের কাছটা এখনো ভিজে আছে ৷ কামের গন্ধে মাতাল হয়ে ওঠে বাবলু ৷ আসমা বুয়ারসকালের অভিজ্ঞতা চিন্তা করে হাঁপিয়ে ওঠে ৷ নিজের হাত পা কাপতে থাকে উত্তেজনায় ৷ কখন আসবে সেই মুহূর্ত ৷ " বাবলু খেতে আয় "
খাবার বেড়ে দেন রেশমি বাবলু কে ৷ খিদেতে পেটের নাড়ী চো চো করছে ৷ বাবলু চুপ চাপ খেতে থাকে , কিছু বলে না ৷ কিন্তু মাথা নিচু করে তার মার সব কিছু নিখুত ভাবে লক্ষ্য করতে থাকে ৷ রেশমি তৃপ্তি করেই মাংসের ঝোল খেতে থাকেন ৷ বাবলু বিরক্তি দেখিয়ে বলে " আমার খেতে ভালো লাগছে না তুমি খেয়ে নাও আম্মা বলে তার পাতের মুগীর মাংশের ঝোল তুলে দেয় মার পাতে ৷ মা বিস্ময়ে বলে " ওমা তুই খাবি না কেন কি হল তোর কি শরীর খারাপ লাগছে ?" বাবলু বলে না মাংশ ভালো লাগলো না ৷ এতটা ফেলে দিতে হবে দেখে রেশমি সবটাই খেয়ে নিলেন ৷ রোজকারের মতন বড় কাঁসার গ্লাসের এক গ্লাস দুধ খায় বাবলু ৷ নিজেই বেড়ে নেয় দুধ৷ অন্য দিনের মত কিছু না বলেই নিজের ঘরে গিয়ে পর্দা নামিয়ে দেয় ৷ রেশমি খাতুন সব গুছিয়ে পরিষ্কার করতে করতে লক্ষ্য করলেন তার বেশ গরম লাগছে ৷ মাংশ খেয়েছেন বলেই বোধহয় এত গরম লাগচ্ছে ৷ ঘরের ফ্যান ছেড়ে দিয়ে বুকের বোতাম একটা খুলে দিলেন ৷ সন্তর্পনে বাবলু তার ঘরের ভেজানো জানলার ফাঁক থেকে দেখে যাচ্ছে ৷ ঘরের বাইরের সব দরজা জানলা দিয়ে বাবলু কে ডাকলেন " "বাবলু তুই কি শুয়ে পড়েছিস, তোর সাথে দুটো কথা ছিল" ৷ আস্তে আস্তে নিজের বিছানা ঠিকঠাক করে পরে থাকা জামা কাপড় গুছিয়ে নিয়ে বিছানায় গড়িয়ে পড়লেন রেশমি বেগম ৷
বাবলু তড়াক করে করে বিছানায় শুয়ে ঘুমের ভান করে বলে " কি কথা বলবে বল?" রেশমি টের পান তার শরীর আরো গরম হয়ে উঠছে ৷ সচরাচর এমন তো হয় না ৷ " তুই এ ঘরে একটু আয়, বলছি।" ভুলিয়ে ভালিয়ে রেশমি বাবলু কে দোকানে বসাতে চান তাই যতটা সম্ভব নরম সুরেই কথা বলছিলেন ৷ তারপর হটাত ই বলে উঠলেন " বাবলু আমার শরীরটা কেমন জানি গরম গরম ঠেকছে, নিশ্বাস নিতে কষ্ট হয় ! মাথাটা টিপে দে তো একটু!" রেশমি লক্ষ্য করেন এত বছরের ঘুমানো যৌনতা যেন আগ্নেয়গিরির মত জ্বলে জ্বলে ফুসলিয়ে উঠছে ৷ নিজের শরীর ছুয়ে নিজেকেই যেন ভালো লাগে ৷ গায়ে কাপড় দিতে ইচ্ছা জাগে না ৷ বুকে হাত রাখতেই চরম তৃপ্তি অনুভব করলেন নিজের যোনিতে ৷ হয়ত এত দিন সম্ভোগ করেন নি বলেই এমন মনে হচ্ছে ৷ হয়ত এমনটাই হয় ৷ পর্দা ফাঁক করে বাবলু বলে " আম্মা তুমি না কেমন জানি , কি হয়েছে তোমার !" ছল ছল চোখে রেশমি বেগম বলেন, " নিশ্বাসে কষ্ট হয় , আমি শুই তুই একটু মাথা টিপে দে !" বলেই চিত হয়ে শুয়ে পড়েন ৷ " বাবলুর বুঝতে কষ্ট হয় না তার মা যৌনতার সীমানা ছাড়িয়ে যাবেন কিছু সময়েই ৷ " কেন এত কাজ কর আম্মা আমাকে কি তুমি পর ভাব , আমি তোমার সব কাজ করে দেব , তুমি এখন একটু ঘুমাও তো !" বাবলুর বলা কথাগুলো যেন বিশ্বাস হয় না রেশমির। মনে হয় স্বপ্ন দেখে সে ৷ বাবলুর হাত আগুনের মত গরম ৷ কপালে ছ্যাঁকা লাগাতে রেশমি কেমন যেন আবেশে হারিয়ে যায় ৷ বাবলুর হাত সংযম মেনে অবাধে কপালে কানে গলায় আর ঘরে মালিশের নামে বিচরণ করতে থাকে ৷ ওষুধের মাত্রা রক্তে যত মেশে তো রেশমি পাগল হয়ে ওঠেন মনে মনে ৷ উস পাশ করতে থাকেন বাবলুর কোলে মাথা দিয়ে ৷
ছল করে বাবলু ঘাড় টিপে দেবার নাম করে মার নরম বুকে কুনুই ছুইয়ে ছুইয়ে যায় ৷ রেশমি খাতুন আরো আকুল হয়ে ওঠেন ৷ মনের ভিতরে যেন কেউ ছুরি চালাচ্ছে ৷ এক দিকে তার যুবক ছেলে চোখের সামনেই রয়েছে অন্যদিকে বন্যার জলের মত ঢেউ দিয়ে সারা শরীরে কামের খিদে অসরীরী আত্মার মত ঘুরে বেড়াচ্ছে ৷ " আম্মা তুমি ঘুমিয়ে গেছ? আমি যাই তাহলে তুমি শুয়ে পড় !" ন্যাকামি করে বাবলু বলতে থাকে ৷ রেশমি হাত চেপে ধরে বলে " না বাবলু তুই যাস না আমার পিঠেও যন্ত্রণা , তুই পিঠেও হাতটা একটু বুলিয়ে দে তো।" বলে বাবলুর সামনে উঠে বসে রেশমি বেগম ৷ বাবলু রেশমির ঢালু মসৃন পিঠে হাথ দিতেই রেশমি নিজের ঠোটে কামড় দিয়ে নিজের শরীরের জ্বালা নিয়ন্ত্রণে আনেন ৷ বাবলু বাঘের মত ওঁত পেতে বসে থাকে পুরো শিকারের আশায় ৷ খুব যত্ন করে পিঠে হাত বুলাতেই রেশমির মন চায় বাবলুর হাতেই শরীরটা সঁপে দিতে ৷ মন চায় নাইটি খুলে চড়ে যেতে বাবলুর উপর ৷ সে মা হলেও আগে রক্ত মাংসের মানুষ ৷ আবার ন্যাকামি করে বাবলু " আম্মা তোমার শরীর তো অনেক গরম , পেছন থেকে কোমরে হাত বুলাতে পারছি না। তার চেয়ে তুমি শুয়ে পড় বিছানায় !" আমি তোমার পাশে বসে ধীরে ধীরে মালিশ করে দেই !" রেশমি বেগম ধরা দিয়েও ধরা দিতে পারেন না ছেলের কাছে ৷ ছেলের বাধ্য মাগির মতন উপুর হয়ে শুয়ে পড়েন ৷ বাবলু এবার কৌশল করে ঘাড় আর কোমর টেপার বাহানায় সারা শরীরে হাত বোলাতে থাকে ৷ রেশমি নিশ্বাস বন্ধ করে বিছানায় পরে থাকেন ৷ পিঠ থেকে পাছা পর্যন্ত হাত টানতেই নিজের অজান্তে রেশমির জোড়া পা দুটি ছেড়ে দুদিকে চিতিয়ে যায় ৷ উপুর হয়ে থাকে আর সহ্য হয় না ৷ " "বাবলু একটু বুকটাও মালিশ করে দে বাবা, মনে হয় ভেতরে কফ জমেছে !" বাবলু মনে মনে জানে তাকে তার মা কোনো মতেই ছাড়বে না ৷ সে ভান করে বলে " ধুর এই ভাবে মালিশ হয় নাকি , তোমার শরীর খারাপ তার উপর এত টাইট কাপড় পরেছ , এর মাঝে আমার হাত যাবে কিভাবে ! তুমি এখন ঘুমাও তো !" লজ্জার মাথা খেয়ে রেশমি অন্য দিকে তাকিয়ে বলেন " যতটা লাগে তুই নিজের মত খুলে নে !" বাবলু বুকের একটার জায়গায় তিনটে বোতাম খুলে ফেলে ৷ বোতাম খুলবার স্পর্শেই রেশমি সারা শরীরে শিহরণ অনুভব করে ৷ বুকটা এমনি উচিয়ে বাবলুর আঙ্গুলে স্পর্শ করে ৷
তিনটে বোতাম খুলতেই অর্ধেকের বেশি মাই ফুলকো লুচির মত বেরিয়ে পরে ৷ হাত না লাগাবার ভান করে মায়ের উপরের বুকটা টিপতে টিপতে সন্তর্পনে দুধে ছোওয়া লাগাতে শুরু করে বাবলু৷ প্রচন্ড আকুতিতে অসহ্য কাম তাড়নায় উস পাশ করলেও রেশমি নিজের বুক খুলে দিতে পারে না ৷ কি জানি কি ব্যবধান তাকে টেনে রাখে পিছনের দিকে ৷ কিন্তু ক্রমাগত মাইয়ের উপর বাবলুর পুরুষাল কনুইয়ের খোচায় সে নিজেকে ধরে রাখতে পারে না ৷ বাবলুর কোলে বসেই হিসিয়ে ওঠে ৷ বাবলুর বুঝতে কষ্ট হয়না তার মা কামনার নেশায় ডুবে বুদ হয়ে গেছে ৷ শেষ বোতামটা খুলে মাই গুলো দু হাতে নিয়ে চটকে ধরতেই রেশমার বিবেক রেশমাকে শেষ বারের মত আঁকড়ে ধরতে চেষ্টা করে ৷ শুকনো গলায় নিজের শরীর বাবলুর হাতে ছেড়ে দিয়ে বলতে থাকে " বাবলু আমি তোর মা তুই এ কি করলি !"৷রেশমির শরীরে আর কোনো বাঁধা ছিল না ৷ তার তাল পাটালীর মত ফর্সা দুধের বোঁটাটা মুখে নিয়ে চুসতেই বাবলু কে প্রাণপন জড়িয়ে ধরে রেশমি ৷ গুদের বাল গুলো বিলি কাটতেই বাবলুর হাত নিজেই ঠেসে দেয় রেশমি তার গুদে ৷ উত্তাল জল রাশির মত ভয়ঙ্কর তার কাম লালসা ৷ দীর্ঘ এত বছরের সুখের অপ্রাপ্তি তাকে ঘিরে ছিল কালো মেঘের মত ৷ মাশরুমের মত ধনের মুন্ডি টা গুদে চেপে ঢোকাতেই বাবলুর সদ্য জাগিয়ে ওঠা গোফের উপর নিজের মুখ চেপে হিসিয়ে উঠলেন রেশমি ৷ " উফ নিজের আম্মা কে ও ছাড়লি না হারামির বাচ্চা !" নিজের পুরুষত্ব কে জাহির করতে রেশমির হাত দু মাথার পাশে চেপে ধরে বাবলু ৷ খাড়া ধন টা গুদে ঠেসে ঠেসে মুখ দিয়ে বগল গলা ঘাড় চাটতে থাকে থেকে থেকে ৷ রেশমি কামে দিশাহারা হয়ে ওঠেন ৷ " আম্মি তুমি কি শরীর বানিয়েছ , তোমাকে চুদে চুদে জাহান্নামে যাইতে যাব রে রেন্ডি চুদি !
 
বলে বাবলু রেশমির বুকের মাংশ গুলো দাঁত দিয়ে ছিড়তে ছিড়তে গুদ থেকে বাড়া বার করে ল্যাংচা মার্কা গুদটা ভালো করে চোষার জন্য দু পায়ের ফাঁকে মুখ নামিয়ে আনলো ৷ এর জন্য রেশমি প্রস্তুত ছিলেন না ৷ গুদে নরম গরম জিভ পরতেই গুদ জ্বালায় কাতর রেশমি দু হাত দিয়ে বাবলুর কে ধরে নিজেকে সংযত রাখবার আপ্রাণ চেষ্টা চালিয়ে যেতে থাকলেন ৷ কিন্তু বাবলু ইংরেজি ছবি দেখে চোদার কামসূত্র ইতিমধ্যেই রপ্ত করে ফেলেছে তার শুধু প্রয়োগ বাকি ৷ আঠালো রসে ডুবে থাকে গুদ টাকে নিজের ইচ্ছামত চুসে আর আঙ্গুল দিয়ে ডলে খিচিয়ে দিতেই রেশমির বুকের দম বন্ধ হয়ে মাথা চক্কর দিয়ে উঠলো ৷ সুখে পাগল হয়ে মাথার চুল গুলো আচরে আচরে গুদে মুখ ঠেসে ধরলেন বাবলুর ৷
বাবলুর ধন টম টম গাড়ির ঘন্টার মত বন্দুকের বেয়নেট হয়ে আকাশে তড়পাতে শুরু করেছে ৷ বিছানায় নিজের মা কে ন্যাংটো করে ফেলে দু পা জরাসন্ধের মত ছাড়িয়ে দিল বাবলু ৷ বাবলুর এই রূপ আগে কোনদিন চোখে পড়ে নি রেশমির ৷ নিচে দাঁড়িয়ে মোটা লেওরা গুদে গাদন মারতে মারতে মায়ের সারা শরীরে হাত বুলাতে বুলাতে বাবলু জোশ অনুভব করলো ৷ রেশমি সুখের আবেগে কুই কুই করে গুদে ধন নিতে নিতে কোমর তুলে তলঠাপ দিতে শুরু করলেন ৷ গুদের দরজা গুলো ধনের মাংশ যেন কামড়ে কামড়ে ধরছিল ৷ বাবলু আর নিজেকে কোনো মতেই সংযত করতে পারছিল না ৷
ঝাপিয়ে পড়ে রেশমির গুদে বাড়া ঠেসে রাম গাদন দিতে দিতে মাই গুলো দুমরিয়ে মুচড়িয়ে রেশমির কানে অকথ্য গালি গলজ সুরু করে দিল ৷ " উফ খানকি আম্মি নে মাগী খা খা , আম্মা রে তরে চুদতে কি সুখ রে, নে বেশ্যা মাগী আমার ধনের ঠাপন খা " ৷ এলো মেলো অবিন্যস্ত রেশমির চুলের বিনুনি টেনে ধরে গুদে বাড়া পুরতে পুরতে বাবলু প্রায় জোর করেই নিজের আম্মার পোঁদে দুটো আঙ্গুল গুজে ধন ঠেসে ধরে রইলো ঠিক যে ভাবে পুটি মাছ মুঠোয় চেপে ধরে সেই ভাবে ৷ কামনার শেষ সীমায় ভেসে থাকা রেশমি বাবলু কে বিছানায় উল্টে শুইয়ে দিয়ে বাবলুর বাড়ায় বসে বাবলুর গলায় নিজের মুখ গুঁজে গুদ নাচিয়ে নাচিয়ে বাবলু কে চেপে ধরলেন ৷ কিছুতেই বাবলুকে আজ ছাড়বে না রেশমি ৷ বাবলু শেষ বারের মত প্রতিরোধের চেষ্টা করে নিজের মায়ের ভারী শরীরটা কে সরাতে ৷ রেশমির উত্তাল গুদ নাচানিতে বাবলুর খাড়া বাড়ার গড়ে সাদা গুদের রস এসে জমতে শুরু করে ৷ বাবলু সুখে আকুল হয়ে রেশমির মাই দুটো চটকে দু পা বেরি দিয়ে ধরে মায়ের গুদ চোদানোর তালে তালে বাড়া উপরের দিকে ঠেলে দিতে দিতে , দুটো শরীরের গরম এক হয়ে যায় ৷ " ঢাল বাবলু ঢাল, ঢেলে দে , আমার শরীরটা কেমন করছে , বাবলু সোনা এই বার ঝেড়ে দে তর ধনের রস আমার ভোদায় , আমার হচ্ছে সোনা " ৷ ঘপাত ঘপাত করে রেশমির কোমর টা আছড়ে মারতে থাকে বাবলুর বাড়ায় ৷ বাবলু রেশমির চোখে চোখ রেখে গুঙিয়ে মার মুখটা নিজের মুখে নিয়ে নিশ্বাস বন্ধ করে গুদে বাড়া ঠেসে ধরে কোমর উচিয়ে ৷ হল হল করে ঘন বীর্য গুদের দেয়াল গুলোয় ছিটকে ওঠে ৷ রেশমি ছেলের শরীরে নিজের শরীর ছেড়ে দিয়ে চুমু খেতে থাকেন পাগলের মত ৷ বাবলু পুরো ফ্যাদা ঝরা না পর্যন্ত গুদে বাড়া ঢুকিয়ে ঠেসে পাকড়ে থাকে মায়ের পাছা ৷ শির শির করে রেশমির শরীর কেঁপে ওঠে দু তিন বার ৷ আঁশটে ঘামের গন্ধে বিছানাটা ভরে যায় ৷
 
রাত কত খেয়াল নেই ৷ দুটো প্রাণ এক সৃষ্টির সীমারেখায় দাঁড়িয়ে ব্যবধান ঘুচাতে চেষ্টা করে ৷ হয়ত রাতের গভীরে আবার জেগে ওঠে বিরহ বেদনা আর অভিসার , সেই অভিসারের অভিব্যক্তিতে আরেকটু করে ব্যবধান কমে আসে দুটো মনের ৷ মনের গন্ডিতে নিজেকে বাঁধতে কারই বা ভালো লাগে ৷ অসীম সংজ্ঞাহীন সাম্রাজ্যের দুটো আত্মা হারিয়ে যায় ব্যবধান হীন ঐশ্বর্যের জটিল পরিসমাপ্তিতে ৷ ভোরের আজানে উষ্ণ বুকে মুখ লুকিয়ে ফেলে বাবলু ৷ আজকের নতুন সূর্য হয়ত নতুন পরিচয়ে পরিচয় করিয়ে দেবে দুজনকে আর ঘুচিয়ে দেবে দুটো দেহ আর মনের অদৃশ্য সব ব্যবধান
[+] 4 users Like pcirma's post
Like Reply
#12
ব্লেকমেল করে মাকে চোদা..

 
আমার মার কথা আর কি বলব , আগে একটু বর্ণনা দেই ,মার বয়েস বর্তমানে 41-42 হবে. একটু মোটা ,গায়ের রং ধব ধবে ফর্সা , বেশ বড় সর দুটো দুধ ,42 তো হবেই , টস টসে দুইটা ঠোঁট ,ভুবন ভোলানো দুটো রসালো পাছা ..
 
Bangle choti site a মাকে চোদার গল্প পরে অনেকদিন ধরেই মাকে চোদার সপ্ন দেখছিলাম .কিন্তু কিছুতেই ভেবে পাচ্ছিলাম না কি করে সেটা সম্ভব .ইতিমধ্যে মা বাথরুম স্নান করতে গেলে ফাঁক দিয়ে দেখতম মায়ের রসালো দুধ গুদ আর হাথ মেরে কাজ চালাতে লাগলাম .কিন্তু তাতে মন ভরছিলনা ঠিক .একদিন সুযোগ এসে গেল .
 
কে একটা দরকারে আমাক দুপুর বেলা একবার বেরোতে হলো ,বাড়িতে কেউ নেই ,বাবা office , মাও office এ .বাড়িতে চাবি দিয়ে বেরোলম .মায়ের office আমার যাওয়ার রাস্তাতেই পরে ,তাই ভাবলাম যাওয়ার পথেই মাকে চাবি টা দিয়ে তারপর যাব .বারিথেকে বেরিয়ে কিছুক্ষণের মধ্যেই মার অফিস পৌছে গেলাম , কিন্তু office এ অনেক খুঁজেও কাউকে দেখতে পেলাম না .2nd floor এ উঠতেই সুনলাম একটা ঘর থেকে কি রকম একটা সব্দ আসছে .আসতে আসতে ঘরের জানলার কাছে গিয়ে দাড়ালাম আর যা দেখলাম ত়া নিজের চোখকেও বিশ্বাস করতে ইছহা করছিলনা.দেখি মা আঁচল নামিয়ে রেখেছে আর তার দুধ দুটো যেন ব্লাউ্জ ফেটে বেরহয়ে আস্তে ছাইছে আর মার boss পিছন থেকে সারি সুদ্ধু সায়া তুলে মাকে থাপাছ্যে আর আমার সতী মা কামত্তেজনায় আআআআহহহহহহহ আআআআআআহহহ ইসসস..আআআহহহহহ ..জোরে করো..আআর জোরে এসব বলে তার বসকে উৎসাহ দিছে।মাথাটা ত়া পুরো গরম হয়েগেল এই দেখে .পরখনেই ভাবলাম সুযোগ হাথ ছাড়া করাজাবেনা কিছুতেই .pocket থেকে mobile বের করে গোটা দৃশ্য ত়া video করে রাখলাম .বেস কিছুখন থাপানর মার গুদ এ মাল out করে মার পিথের উপর কেলিয়ে পরে রইল,এতুকু দেখে চলে এলাম।।
 
বাবা মাকে আর থাপাতে পারেনা সেটা bujhte পারতাম কারন কয়েক বছর আগে বাবার ধনে কি একটা অপারেশান হয়েছিলো,তারপর থেকেই হয়ত বাবা আর পারেনা কিন্তু তাই বলে মা েরকম বাজারি হয়ে উঠবে ভাবতেই পারিনি,এসব ভাবতে ভাবতে কাজ মিতিয়ে বারি এলাম প্রায় সন্ধ্যে বেলা.এসে দেখি মা বারির সামনে বসে আছে কারন চাবি আমার কাছে .দেরি করার জন্য আমাকে এক্তু বকা ঝকা করল। আমি কথা না ্বলে দরজা খুলে ভীতরে ঢুকে গেলাম,মনে মনে ভাব্লাম দারা মাগি,কাল বাবা অফিস বেরহক তারপর তোকে দেখছি।।
 
সেদিন রাত আর কোনো কথা হলনা মার সাথে ,পরের দিনের সকালের জন্য অপেখ্যা করতে লাগলাম .সকালে ৮.৩০টার মধ্যে বাবা office বেরিয়ে গেল ,নিজের ঘর থেকে বেরিয়ে নিচে মার কাছে গেলাম mobile টা নিয়ে .মাকে ডেকে বসলাম খাটের উপর ,তারপর mobile এ গতকালের video টা প্লে করে মার হাথে ধরিয়ে দিলাম .মা কিছুক্ষণ দেখে mobile টা আমাক দিয়ে মাথা নিচু করে কাঁদতে লাগলো ..
 
আমি -নেকাচোদার মত কান্দার কিছুই হয়নি .আমি যা বলব সনো ,নাহলে এটা আমি বাবাকে দেখাতে বাধ্য হব .
 
মা -কি চাস তুই ??
 
আমি -তোমার গুদ আর পাছা মারতে ..
 
মা -কি বলছিস তুই এসব ??মাকে এসব কথা বলতে লজ্জা করলনা তর একটুও ??
 
আমি -Boss কে দিয়ে চোদাতে যদি তোমার লজ্জা না লাগে তাহলে আমার লজ্জা লাগার কি আছে ?
 
মা -সোন বাবা ,সবই যখন জেনে গেছিস তখন তোকে বলতে দিধা নেই আমার ,একটা promotion হার কথা আমার কিন্তু boss কে খুসি করতে নাপারলে সেটা আটকে যাবে আর তর বাবার বয়েস হয়েছে ,কিছুই করতে পারেনা ,আমিও তো মানুস ,আমার তো ইচ্ছা বলে কিছু আছে !!.তাই বাধ্য হয়ে আমাক এই করতে হয় .
 
আমি -Promotion এর দরকার নেই আর বাবা না পারলে আমি তো আছি ,বাড়িতে লোক থাকতে বাইরের লোক কে দিয়ে চদানোর কোনো দরকার নেই .হয় রাজি হয়েজাও নাহলে সন্ধ্যে বেলা বাবা আসুক তারপর যা কথা হার হবে ..
 
মা -না বাবা ,এরকম করিসনা আমার সাথে .তুই যা বলবি আমি করতে রাজি আছি কিন্তু তুই কি পারবি ??
 
আমি -একবার ছেলেক দিয়ে চুদিয়েই দেখো না ,তোমার সব সখ মিটিয়ে দেব ..এই বলে ..
 
আমি মাকে জড়িয়ে ধরলাম , মা ঘুরে আমার দিকে পিছন ফিরে ব্লৌসেএর button খুলতে লাগলো , আমি পিছন থেকে জড়িয়ে টার কাধে একটা কামর দিলাম .. মা ডান হাত দিয়ে আমার মাথা চেপে ধরে চোখ বুজে আমার গালে গাল ঘষতে লাগলো , আমি এক হাত দিয়ে blouse টা খুলে মেঝে তে ফেলে দিয়ে আমার দিকে ঘুরালাম ,
 
আআহ.. কি খাসা দুটো দুধ অনেক কষ্টে বরা টা ওই দুটো কে আগলে রেখেছে , পিছনে হাত দিয়ে ব্রা খুলতে চেষ্টা করলাম কিন্তু বেশ শক্ত থাকায় পারছিলাম না , মা ছিনাল মাগির মত হেসে নিজেই হাত টা পিছন এ নিয়ে ব্রা এর হুক টা খুলে দিল আর অমনি আমার সামনে দুইটা জলজেন্ত মধুর ঝাক যেন আচরে পড়ল , আমি পাগলের মত চুষতে লাগলাম ..
 
মা - চল বিছানায় যাই দাড়িয়ে দাড়িয়ে কি আর চড়া যাবে ??
 
বেড রুম এ যেতে যেতে মা বেশ দখ্খ টার সাথে সারি টা খুলে ফেলল , বেড রুম এ গিয়ে .. ..!!!
 
মা-বিছানায় বস,আগে দেখি ছেলের ধন টা গুদে নিলে শান্তি পাব কি না..!!
 
মার কথা সুনে অনেক চিন্তা মুক্ত হলাম ,আমি তো ভাবছিলাম মা অনেক আপত্তি করবে ,আমাকেই জোর করে চুদতে হবে..কিন্তু এজে দেখি সব উল্টো হচ্ছে ..!!আমি আমার বারমুডা টা খুলে ফেললাম তারতারি ,মার দুধ দেখে আগেই থাটিয়ে ছিল আমার ধন বাবাজি ,বারমুডা খুলতেই উচু হয়ে দাড়িয়ে রইলো খাম্বার মত ,
 
মা- ধনের উপরে মৃদু একটা টোকা দিয়ে বলল size টা তো দেখছি মারাত্মক বানিয়াচিস ..!!বাঁড়া টা হাথে নিয়ে মা অবাক হয়ে নেড়ে ছেড়ে দেখতে লাগলো .. আমি কিচু বলার মত অবস্থায় ছিলাম না ,
 
মা -আগে যদি জানতাম তর বাড়ার size এরকম তাহলে তোকে দিয়েই চদাতাম ..তোর বাপের টা তোর থেকে অনেক chotto আর বস এর টাও ..
 
আমি -বেসি কথা না বলে ধন টা একটু চুসে দাও তো রানী ..অনেক দিন থেকে তোমাক দিয়ে ধন চসানোর ইচ্ছা ..
 
মা -ও মা ..ত়া আগে বললেই তো পারতিস !!আমি কি না করতাম ??
 
আমি -আজকে যদি বস কে দিয়ে চদাতে গিয়ে ধরা না পড়তে তাহলে কোনো দিনে করতে না মাগী .এখন বেসি কথা না বলে ধন টা ভালকরে চুসে দাও ,তারপর তোমার গুদ আর পাছার খবর করছি ..মাকে আমার সামনে হাঁটু মুরে বসালাম।।মা দুই চোখ বন্ধ কোরে হা করেলা।আমি মুখের ভিতর ধন ঢুকিয়ে দিলাম.মা আমার ধন চুষেত লাগেলা।আমি মাএর মুখে আস্তে আস্তে থাপ মারতে লাগলাম,প্রায় ১০মিনট ধরে মাকে দিয়ে ধন চোষালাম।
 
সেজে কি অনুভুতি বোলে বঝাতে পারবনা বন্ধুরা।।
 
তারপর মাকে বিছানায় শুইয়ে দিয়ে দুধের উপরে ঝাপায়া পরলাম , কি রকম একটা মদির মদির গন্ধ আসছিল তার শাড়ি থেকে , পারফেক্ট গোলাপী নিপ্প্লে চুষতে লাগলাম আর আরেকটা দুধ দলাই মলাই করতে লাগলাম ,মাঝে মাঝে দুই দুধ এর মাঝে মাথা ঘষতে লাগলাম , মা আসতেই আসতেই কাতরাতে লাগলো , আমার একটা হাত নিয়ে গেল তার রসালো গুদের কাছে , আমি সায়া ফিতায় হাত দিতেই ..মা সায়াটা কমর পর্যন্ত উঠিয়ে আমার হাত টা গুদের উপরে বুলাতে লাগলো আর ইশঃ..অআঃ..উমমমম করে শব্দ করতে লাগলো , আমি saved গুদটার মধ্যে আঙ্গুল ভরে দিলাম.. মার সিতকার টা পরিবর্তন হয়ে আআআহ্হঃ অআছ্হঃ উফ্ফ্ফফ্ফ্ফ্ফ ..আর পারছিনা .. তে রুপান্তরিত হলো ,বেশ অনেখ্খন এই ভাবেই চলার পরে আমি মা এর থথ দুটো চুষা শুরু করলাম , মা আমার এক হাত ভদ আর এক হাত ডান দুধের উপরে চেপে ধরে নিজের একটা হাত দিয়ে আমার বাঁড়া টা খেঁচতে লাগলো ...
 
আমি আর পারছিলাম না মনে হচ্ছ্যে দেখেই মা আমাকে জড়িয়ে ধরে বিছানায় একটা পটকান খেয়ে আমার উপরে উঠে গেল..
 
তারপর বলল -আয় ,আজ নিজের পেটের ছেলেক চোদন সুখ দেই..
 
আমি আমার পাদুটো সোজা করে দিতেই লেওরা টা মার পেটে গুতা দিতেলাগল ..
 
মা - আরে বোকা তোর মার গুদ টা কি এত্ত উপরে নাকি ..??
 
আমি বললাম না মা ,তোমার নাভি তাও তো বেশ বড় একটু try করছি ..
 
আমার তখন সত্যি সত্যি মাল মাথায় , আমার মুখের উপরে একটা দুধ চেপে ধরে বেশ কায়দা করে একহাতে আমার লেওরা টা ধরে গুদের মুখে সেট করে আসতেই আসতেই আমার ধন টা গিলে খেতে লাগলো আমার মার রসালো গুদ .আমার মাথায় শয়তানি বুদ্ধি এলো , আমি পকাত করে একবারই দিলাম এক রাম ঠাপ ..
 
মা বেথায় ঊউফ্ফ্ফ .. করে উঠলো , বলল :-আসতে বাবা , আমার তো মনে হয় পেট ফুট হয়ে তোর লেওরা বের হয়ে আসবে , আসতে দে ..
 
আমি হেসে দিলাম , মা বেশ আরাম করে শুধু কমর নাচিয়ে আমাকে চোদন সুখ দিতে লাগলো ,
 
সায়াটা বেশ বিরক্ত লাগছিল গায়ের উপরে কিন্তু মা ওটা খুলতে দিল না কিছুতেই , পেচিয়ে কোমরে বেধে রাখল , আর কমর নাচতে নাচতে আমার মাথার নিচে একটা হাত দিয়ে দুধ চষায় সাহাজজো করতে লাগলো , আমি হাত দুটো দিয়ে তার পাছা দুটো টিপতেই টিপতেই নিচ থেকে কোমর উঠিয়ে তাকে চুদতে লাগলাম ...
 
এইবার মা আমার দুই হাতের উপরে তার দুই হাত ভর রেখে পায়ের উপরে বসে সোজা হয়ে কোমর উঠা নামা করতে লাগলো , এক এক বার পুরো আমার লেওরার মুখে গুদ্তা রেখে একটু খানি ঢুকিয়ে পরক্ষনেই পকাত করে পুরা টা ঢুকিয়ে নিয়ে কোমর ঘুরাতেই থাকে তো তারপরেই আবার একই রকম করে শুরু করতে থাখে আর আমি কি আর করব ..!! তার সত্যি সত্যি চোদন সুখে অভিভূত হয়ে যাচ্ছিলাম .
 
Minitue 10 এইভাবেই করার পরে মা বলল - নে সোনা তুই এইবার চুদ , আমার হয়ে যাচ্ছে ..
 
আমি মাকে জড়িয়ে ধরে মার কোমর জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে একটা গরান খেলাম কিন্তু আমি উপরে উঠলেও লেওরা টা পিছলা গুদ থেকে স্লিপ করে বেরিয়ে এলো , মা নিজেই পা দুটো বাকা করে নিজের বুক এর কাছে এনে আমার লেওরা টা ভোদার মুখে ধরে বলল নে নে .. তারা তারই কর বাবা ..আর পারছি না যে ..তোর বড়ার গাদনে আমার গুদে আগুন লেগে গেছে ..
 
আমি আসতে আসতে আমার মেসিন চালু করলাম , মার সিতকার আর্তনাদে পরিনত হতে লাগলো , আমার চুল দু হাতে খামচে ধরে নিজের থথ কামড়ে ধরে গোঙাতে গোঙাতে বলল .. দে দে আরো জোরে দে বাপ ..মার গুদ চুদ্চিস তাও এত আসতে..!!..,
 
আমিও মজা পেয়ে স্পীড বাড়িয়ে দিলাম , কয়েকটা ঠাপ দিতে বুঝলাম আমি সর্গ সুখ পেতে যাচ্ছি , মা তখন আমার চুল ছেরে হাত দুটো আমার পাছার উপরে রেখে চাপ দিতে লাগলো আর পা দুটো দিয়ে আমাকে পেচিয়ে ধরতে চেষ্টা করতে লাগলো .. জব্বর কযেক টা রাম ঠাপ দিতেয়ে আমার মাল বের হয়েগেল আর মা তার হাত আর পা দিয়ে আমার পাছা এমন ভাবেই চেপে ধরল যেন আমি পুরা টা তার গুদের ভিতরে ঢুকে যাই .ক্লান্ত হয়ে মার উপর সুয়ে রইলাম কিছুক্ষণ ...
 
এবার মাকে বিছানায় বসিয়ে তার মুখের সামনে মালে মাখামাখি হয়ে থাকা ধন টা ধরলাম। মা বুঝেত পেরেছে এখন তাকে ধন চুষতে হবে .মুখের ভিতর ধন ঢুকিয়ে দিলাম .আমার মালের সাথে নিজের কামরস মা চোখ বন্ধ করে চুসে চুসে খেতে লাগলো আর আমি মার মুখ চুদতে লাগল্ম .কিছুক্ষণের মধ্যেই ধন আবার ঠাটিয়ে গেল .
 
মুখ থেকে ধন বেরকরে মার পাছা চড়ার প্রস্তুতি নিলাম .
 
মা...... উঠে টেবিলে ভর দিয়ে দাঁড়াও...... পাছা চুদবো .......” –
 
মা -এটা না করেল হয়না? অন্য কিছু কর.........
 
আমি -না...... এটাই করব .........
 
মা চুপচাপ উেঠ দাঁড়াল। আমি মার পিছনে বসে দুই দাবনা ফাঁক করে ধরলাম ..
 
আহাঃ...... আমার মার পাছা। বাদাম রংএর ছোট একটা ফুটা। মার পাছায় কখনো ধন ঢোকেনি .পাছার দিকথেকে মা এখনও কুমারী . আমার ke j holo janina,pagoler moto পাছার ফুটা চাটতে সুরুকরলম । এই ঘটনায় মা অবাক হয়ে গেলা।
 
মা -এই ছি ছি..কি করছিস তুই ??”
 
আমি - সোনা মা...... কথা বল না.........
 
মা -ওই নোংরা জায়গায় মুখ দিতে তোর বাধেলা না?”
 
আমি - কিসের নোংরা ?? তোমার পাছা আমার কাছে খুবে লোভনীয় . এমন ডবকা আেচাদা পাছা এখনই না চুদেল শান্তি পাবনা না।
 
ধনে ক্রিম লাগিয়ে মার পিছনে দাড়ালাম .পাছার ফুটোয় ধন লাগিয়ে দিলাম এক রাম ঠাপ .মুন্ডি টা ভিতরে ঢুকে গেলা।
 
এবার মার দুধ খামচে ধরে পরপর কেয়কটা ঠাপ মেরে পড়পড় করে গত ধন টা মার আচোদা পাছে ঢুকিয়ে দিলাম. .মা চিত্কার করে উঠলো .
 
- “ও বাবা রে ......... ও মা রে ........ মরে গেলাম রে ......... পাছা ফেটে গেলা রে ............ পাছা চিরে গেল ......... আমার পেটের ছেলে আমার পোঁদ ফাটিয়ে দিল ..এসব বলে চিত্কার করতে লাগলো" ..আমি সেদিকে কান নাদিয়ে নিজের কাজ করে যেতে লাগলাম আর মা পাছা থেকে ধন বার করার চেষ্টা করে যেতে লাগলো .আমি তত জোরে ধনটা মার পাছে গাঁথতে লাগলাম .
 
আমি -চুপ করে ঠাপ খাও মাগী ..লোক দিয়ে চোদাস যখন মনেছিল na? ?নিজের ছেলের ধন পাছে নিয়েছ ,এর্থ্কে বড় আর কি হতে পারে ..!!
 
ফচাৎ ফচাৎ করে পাছা চুদতে লাগলাম । মা পাছা ঝাকিয়ে ধন বের্করার চেষ্টা করতে লাগলো .বিফল হয়ে তাড়াতািড় মাল আউট করার জন্য পাছা দিয়ে ধন কামরাতে লাগেলা। কামড় সজ্ছ করেও পাছা চুদলাম আরো কিছুক্ষণ ।
 
টাইট পাছার কামড় কতক্ষণে বা সজ্ছ করে থাকা যায়। গলগল করে পাছা ভর্তি করে ফেদা ঢেলে পাছা থেকে ধন বার করে মক চিত করে সুইয়ে মার কমলার কওয়ার মত ঠোঁটে ধন ঘসলাম কিছুক্ষণ ..তারপর মার মাই টিপতে লাগলাম সুয়ে সুয়ে ..
 
মা -বাবাঃ . .!!কে চোদায় না চুদ্লি নিজের মাকে ..!!
 
আমি -কমন লাগলো মা ?
 
মা -খুব আরাম পেয়েছি বাবা ..আর কখনো অন্য কাউকে দিয়ে চদাবনা .যখনে ইচ্ছা করবে তুই আমার গুদ টা ভালকরে চুদে দিস .চোদা কাহিনী
 
আমি -অবস্যই মা ..তোমায় আনন্দ দিতে পেরে আমার খুব ভাললাগছে ..
 
মা -তুই আমাক যখন খুসি চুদিস বাবা ..কিন্তু বাইরের কেউ যেন কখনো এসব না জানে দেখিস ..
 
মক অসস্ত করে ঘর থেকে বেরিয়ে এলাম ..
 
এখন চলছে আমাদের মা ছেলের চোদন লীলা..
[+] 2 users Like pcirma's post
Like Reply
#13
মা এবং ছেলে মিলে চোদাচুদি

 
মা এবং ছেলের মধ্যে যৌনসম্পর্কের কথা শুনলে অনেকেই আঁতকে ওঠেন। তাদের ভাবখানা এমন যেন এরকম একটি অভিনব আর কুতসিত ব্যাপার এর কথা আগে কখনও শোনেন নি! কিন্তু যৌবনের শুরুতে যারা 'ঈদিপাস কমপ্লেক্স' এ ভুগেন নি তাদের সংখ্যা আর কত?! মার প্রতি যেকোনো ধরনের যৌন দুর্বলতার কথাই চেপে যেতে পছন্দ করি আমরা। কারণ সমাজ এ বাপারটিকে দেখে গুরুতর অন্যায় আর পাপ কাজ হিসেবে। কিন্তু আমাদের আবেগ আর যৌনকামনাকে কি সবসময় বিধি-নিষেধের আড়ালে বন্দী করে রাখা যায়? বিশেষ করে শৈশবের সেই সময়টিতে যখন সামাজিক নিয়মকানুন সম্পর্কে আমাদের ধারনা থাকে খুব অল্প! তখন আমাদের জানাশোনার জগতটি থাকে খুব ছোট আর সবকিছুতেই থাকে প্রচণ্ড আগ্রহ। শৈশবের শেই সময়টিতে আমার মধ্যেও ছিল চারপাশের জগতটাকে জানার একটা প্রবল আগ্রহ। আর সেই সঙ্গে ছিল সমবয়সী ছেলেদের সাথে সময় কাটানোর লোভ। কিন্তু আমার মার ইচ্ছা ছিল ভিন্ন। মা চাইত তার ছেলে বড় হয়ে পুথিগত বিদ্যার দিক দিয়ে সবাইকে ছাড়িয়ে যাবে। আর তার এই মনোবাসনাকে পূর্ণতা দিতে মা আমাকে স্কুলে যাওয়া ব্যতিত বাড়ি থেকে বের হতে দিত না বললেই চলে। মা চাইত আমি যেন সারাদিন পড়াশুনা নিয়ে ব্যস্ত থাকি। প্রতিদিন বিকেলবেলা খেলতে যাওয়ার বায়না ধরতাম আমি। কিন্তু মার ভয় ছিল পাড়ার ছেলেদের সাথে খেলতে গেলে আমার পক্ষে বিদ্ধ্যাধর হওয়া আর সম্ভব হবে না! তাই সারাদিন গৃহবন্দী হয়েই কাটাতে হত। আর এর ফলস্বরূপ আমার ছেলেবেলার জগতটা ছিল অন্য ছেলেদের চেয়ে একটু আলাদাই। অন্যরা যখন ফুটবল খেলা নিয়ে ব্যস্ত থাকত তখন আমাকে মার সামনে বসে বই পড়ায় মনযোগী হতে হত! তাই শৈশবের সেই আনাড়িপনার বয়সটাতে আমার মন ফুটবল এর চেয়ে এই লৌহমানবীর চিন্তাতেই আচ্ছন্ন হয়ে থাকত সারাক্ষণ। মাঝে মাঝে এই একগুঁয়ে মহিলাটির প্রতি আমার আক্রোশ সকল সীমা ছাড়িয়ে যেত। আবার খানিক বাদে এঁর কাছেই ইনিয়ে বিনিয়ে নতুন কোন দাবির কথা পেশ করতে হত। তাই মার সাথে আমার সম্পর্কটি ছিল মিঠে আর কড়ার মিশেল। মার কিছু কিছু আচরণ তো মাঝে মাঝে রীতিমতো চমকে দিত আমাকে। মা রেগে গেলে আমার গায়ে হাত তুলতে দ্বিধা করত না। কিন্তু একটু পরেই চোখের জল ফেলতে ফেলতে আমাকে পাগলের মত জড়িয়ে ধরে আমার সমস্ত মুখে চুমুর পর চুমু খেত। আমরা এক ভাই এক বোন। আমিই সবার বড়। আমার বয়স যখন এগার তখন আমার ছোট বোন তুলি জন্মায়। বাবা থাকতেন সৌদিতে। আমরা থাকতাম আমার দাদা-দাদির সাথে। আমার দাদার দুই ছেলে এক মেয়ে। বাবাই ছিলেন সবার ছোট। আমার বড় কাকা ছিলেন কিছুটা উগ্র মেজাজের লোক। বাবার সঙ্গে মতের মিল না হওয়ায় তিনি আলাদা হয়ে যান। আমরা-আমি, মা আর আমার ছোট বোন মিলে মাঝে মাঝে কাকার বাড়িতে বেড়াতে যেতাম। কিন্তু আমার কাকা কিংবা তার পরিবারের কেউ ভুল করেও এদিকে পা বাড়াতেন না। দাদা-দাদিও ওদিকে যেতেন না। বাবা সৌদিতে যান আমার বয়স যখন আট। বাবার প্রবাস জীবন বেশ দীর্ঘ। সব মিলিয়ে প্রায় ষোল বছর। বাবা দেশে আসতেন প্রায় বছর দুয়েক পরপর। দাদা আর দাদি দুজনেরই ছিল হার্টের ব্যামো। মাকে দিনের অনেকটা সময় ব্যস্ত থাকতে হত এই দুজনের সেবাযত্ন নিয়ে। আর দিনের বাকিটা সময় মা কাটাত আমার সঙ্গে। রান্নার কাজ থেকে শুরু করে ঘরের যাবতীয় কাজ মা একাই করত। কিন্তু এর মাঝেও মা কখনও আমাকে চোখের আড়াল হতে দিত না। আমি কি করছি না করছি তার উপর ছিল মার কড়া নজরদারি। কিন্তু আমার প্রতি মায়ের এই অখণ্ড নজরদারিতে ভাটা পড়ে আমার ছোট বোনটি জন্মানোর পরে। মাকে তখন সারাক্ষন এই ক্ষুদে মানুষটার যত্নআত্তি নিয়ে ব্যস্ত থাকতে হত। আমাকেও সাহায্য করতে হত। বিশেষ করে যখন মা দাদা-দাদির ঘরে যেত। তুলির দেখভাল করার দায়িত্ব তখন আমার ঘাড়ে পড়ত। কিন্তু কিছু সময় পরেই হাঁপিয়ে উঠতাম আমি। তখন ইচ্ছা করেই ওকে কাঁদিয়ে দিতাম আমি। মা তখন দাদা-দাদির ঘর থেকে ওর কান্না থামাতে ছুটে আসত। আমি তখন মার হাতে তুলিকে সঁপে দিয়ে নিশ্চিন্ত হতে চাইতাম। মা তুলিকে কোলে নিয়েই ব্লাউসের বোতাম খুলে মাইয়ের একটা বোঁটা তখন তুলির মুখে তুলে দিত। আর তুলিও সাথে সাথে মাইয়ের বোঁটাটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিত। আমি অনেকটা আড়চোখে খানিকটা লোভী, কৌতুহলি আর ভীরু দৃষ্টি নিয়ে বারবার মার বুকের দিকে তাকাতাম। মা আমাকে থোড়াই কেয়ার করতেন। কারণ আমার সামনে তুলিকে মাই থেকে দুধ খাওয়ানোর সময় মার মধ্যে কোন ধরনের আড়ষ্টতা লক্ষ্য করিনি আমি। কিন্তু সম্ভবত এই ব্যাপারটাই সর্বপ্রথম আমার শরীরে যৌন কামনার জন্ম দেয়। কিন্তু তখনো পর্যন্ত যৌনতা শব্দটির সঙ্গে পরিচয় ঘটে নি আমার। তাই মার ভরাট বুক দেখে মনের মধ্যে যে শিহরনটা জেগে উঠত সেটা যে মানব মনের আদিমতম এক কামনার বহিঃপ্রকাশ সে সম্পর্কে কোন ধারনাই ছিল না আমার। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হচ্ছে মার খোলা স্তন দেখলে নিজের মধ্যে যে উত্তেজনা অনুভব করতাম সেটা যে একটা চেপে রাখার বিষয় এটা ঠিক আন্দাজ করে নিয়েছিলাম আমি। তাই এই ব্যাপারটা ঘটার পর থেকেই সুযোগ পেলেই মার স্তনের দিকে দৃষ্টি দিতাম আমি। কিন্তু মা যাতে এটা টের না পায় সেদিকে কড়া নজর ছিল আমার। স্কুলের কোন সহপাঠী কিংবা অন্য কারো সাথে ব্যাপারটা শেয়ার করার সাহস হত না আমার। এটা ছিল আমার একান্তই একটা ব্যক্তিগত ব্যাপার। আর যতই দিন যেতে লাগল মার দুধের প্রতি আমার আকর্ষণ যেন ততই বেড়ে যেতে লাগল। মার স্তন জোড়ার প্রতি যেন মোহাবিষ্ট হয়ে পরলাম আমি। দিনের কিছু কিছু মুহূর্ত যেমন মা যখন তুলিকে দুধ খাওয়াত, কিংবা কলপাড়ে শাড়ির আঁচল ফেলে দিয়ে গোসল করত, কিংবা রাতে ঘুমানোর সময় শাড়ির আঁচলটা বুকের উপর থেকে সরিয়ে দিয়ে বড় বড় ফোলা ফোলা দুধ দুটোকে আমার সামনে মেলে ধরত তখন অজানা এক উত্তেজনায় আমার শ্বাস-প্রশ্বাস যেন বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হত আমার। আশ্চর্য এই অনুভুতির নাম যে কামনা সেটা বুঝে ওঠার আগেই প্রচণ্ড কামজ্বরে পুড়তে পুড়তে আমার তখন দিশেহারা হওয়ার অবস্থা। মার দুধ দুটোকে একটু কাছ থেকে নেড়েচেড়ে দেখার জন্য আমার মনটা সারাক্ষণ আকুলি-বিকুলি করতে লাগল। মাঝে মাঝে মনে হত যা হয় হবে মাকে আমার এই ইচ্ছার কথা জানিয়ে দেব। মা কি তাহলে খুব রেগে যাবে আমার উপর? কিন্তু এটা ছাড়া আর উপায়ের কথাও মাথায় আসছিল না আমার। মনে মনে ভাবছিলাম মা তো রোজই তুলিকে নিজের দুধ খেতে দেয়। আমাকে একটু দুধ দুটো নেড়েচেড়ে দেখতে দিলে কি এমন ক্ষতি হবে মায়ের? মনে মনে এসব ভাবতাম বটে তবে মুখ ফুটে মাকে কিছুই বলতে পারছিলাম না। স্কুলের অনেক বন্ধুরাও ততদিনে সেক্সের ব্যাপারে কথাবার্তা বলা আরম্ভ করে দিয়েছে। ওরা যখন ওদের বিভিন্ন অভিজ্ঞতার কথা একে অপরের সাথে শেয়ার করতে লাগল আমার তখন বারবার ঘুরেফিরে মার কথাই মনে হতে থাকত। অবশ্য তখনও পর্যন্ত আমার ভেতর মার অন্য কোন অঙ্গপ্রতঙ্গের প্রতি কোন ধরনের আসক্তির জন্ম নেয় নি। মার ভরাট বড় বড় ফর্শা দুধ দুটির প্রতিই ছিল আমার যত লোভ। এই যখন আমার অবস্থা তখন হঠাত একদিন বৃষ্টিতে ভিজে বেশ জ্বর বাধিয়ে বসলাম আমি। আমার অসুখ হলে বরাবরই মায়ের উদ্বেগের সীমা থাকে না। জ্বরের তীব্রতায় দুই দিন ধরে বিছানা থেকেই উঠতে পারলাম না আমি। মা এ দুটো দিন তার মাতৃস্নেহের সবটুকু ঢেলে দিয়ে আমার সেবাযত্ন করল। এ দুদিন আমার আহারে তীব্র অরুচি জন্মানোয় কিছুই খেতে চাইতাম না আমি। তবু মা জোর করে মুখে তুলে কিছু কিছু খাইয়ে দিত। দ্বিতীয় দিন রাতের বেলা আমার জ্বর বেশ কিছুটা কমে এল। যদিও মুখ তেতো হয়ে থাকায় রাতে খেলাম খুব কম। রাতে যথারীতি মা আমাদের দুই ভাই-বোনকে দুদিকে শুইয়ে দিয়ে নিজে মাঝে শুল। হঠাত করে জ্বর ছেড়ে যাওয়ায় বেশ চনমনে বোধ করছিলাম আমি। ঘুম আসছিল না। কিছুক্ষণ ঘরের দেয়ালের দিকে তাকিয়ে থাকার পর আমার চোখ পড়ল মার বুকের দিকে। সঙ্গে সঙ্গে অদ্ভুত সেই শিহরনটা ছড়িয়ে পড়ল আমার সমস্ত শরীরে। আমি মন্ত্রমুগ্ধের মত চেয়ে রইলাম মার উঁচু উঁচু খাড়া খাড়া দুধ দুটোর দিকে। মার ব্লাউজের উপরের দিকের একটা হুক তখনো খোলা। নিশ্চয়ই ঘুমাবার আগে তুলিকে মাই খাওয়ানোর পর উপরের হুকটা না লাগিয়েই ঘুমিয়েছে। ইশ! তুলিটা কি ভাগ্যবান! হয়ত আমার গরম নিঃশ্বাস মার শরীরে লাগায় কিংবা স্রেফ দৈবযোগেই হঠাত করে মার ঘুম ভেঙ্গে গেল এবং ঘুম থেকে জেগেই আমার সাথে তার চোখাচোখি হয়ে গেল। মা কিছুটা অবাক হল, তারপর জিজ্ঞেস করল, - কিরে অভি ঘুমুস নি এখনো? - না মা, ঘুম আসচে না। - দেখি গায়ে জ্বর আছে কি না? (মা আমার কপালে হাত বুলিয়ে দেখল) নাহ, জ্বর তো কমেছে দেকছি। উফফ, যা ভয় পাইয়ে দিয়েছিলি তুই। দুষ্টু ছেলে একটু সামলে চলতে পারিস না! - আমার কি দোষ বল? হঠাত করে বৃষ্টিটা নেমে এলো যে! - ঠিক আছে বাবা আর কৈফিয়ত দিতে হবে না। তুই হয়েছিস আমার বাবার মতো। শরীরে একটুও ধকল সইতে পারিস না। তোর মেয়ে হয়ে জন্মানো উচিত ছিল বুজলি! ভুল করে ছেলে হয়ে জন্মেচিস। এখন শান্ত ছেলের মতো ঘুমিয়ে পর। আয় আমি মাথায় হাত বুলিয়ে দেই। অসুখবিসুখ হলে এই ছিল মজা। আমার জন্য মার জমিয়ে রাখা সব মমতা যেন তখন উপচে পরত। মা আরও কাছে ঘেঁষে এসে মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। মার দুধ দুটো তখন এসে পড়ল আমার চোখ থেকে ইঞ্চিখানেক দূরে। ঘরের আবছা আলোয় আমি সেদিকেই তাকিয়ে ছিলাম। বেশ কিছুক্ষণ পরে আবার মা সরু গলায় জিজ্ঞেস করল,'কিরে অভি ঘুমাস নি এখনো?' আমি চোখ তুলে দেখি মা আমার দিকেই তাকিয়ে আছে। আমি আবার বললাম, 'ঘুম আসচে না যে!' - নিশ্চয়ই পেটে খিধে থাকায় ঘুম আসছে না, রাতে তো কিছুই খাস নি। এখন কিছু এনে দেই? - না মা আমার এখন কিছু খেতে ইচ্ছে করছে না। - কিছু খেলে দেখবি শরীরে বল পাবি। দুদিন ধরে কিছুই তো খাচ্চিস না। - না মা এখন কিছু খেতে পারব না। - ঠিক আছে তাহলে এক গ্লাস দুধ গরম করে দেই? দুধটুকু খেয়ে নিলে দেখবি ভাল লাগবে। - ঠিক আছে খাব তবে তুলি যেভাবে খায় সেভাবে খাব! - মানে?! - তুলি যেভাবে তোমার বুক থেকে দুধ খায় আমিও সেভাবে তোমার বুক থেকে দুধ খাব মা। কথাগুলো বলে আমি নিজেই যেন নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। সত্যিই আমি মাকে এভাবে বলতে পেরেছি!আমি মার প্রতিক্রিয়া জানতে উদগ্রীব হয়ে রইলাম। মা কিছুক্ষণ চুপ করে থেকে আমার মাথায় হাত বুলাতে বুলাতেই বলতে লাগল, - যা দুষ্ট ছেলে কথাকার! তুই এখন বড় হয়েছিস না! মা কথাগুলো বলল মুখে একটা হাসির রেখা ফুটিয়ে তুলে। এতে করে আর একটু সাহসী হয়ে উঠলাম আমি। মনে মনে তখনি ঠিক করে ফেললাম মাকে আজ যেভাবেই হোক রাজি করাতেই হবে। - মা প্লিজ তুলি তো রোজ তোমার বুক থেকে দুধ খায়, আজ আমাকে একটু খেতে দাও না। প্লিজ মা প্লিজ। যদি না দাও তাহলে বুজবো তুমি শুধু তুলিকেই ভালোবাসো, আমাকে একটুও বাস না। - কি সব পাগলামি করচিস অভি! তুই আমার একটামাত্র ছেলে,তোকেই আমি সবচেয়ে ভালবাসিরে খোকা। কিন্তু তোর বয়সী কোন ছেলে কখনও মার বুক থেকে এভাবে দুধ খায়! লোকে শুনলে কি বলবে শুনি! তোর বন্ধুরা শুনলে তো তোকে সারাক্ষণ খেপাবে। তখন কেমন লাগবে শুনি? - ওরা কিচ্ছু জানবে না মা। আমি কাউকে কিছু বলব না। প্লিজ মা প্লিজ! তুমি যদি না দাও তাহলে আমি আজ সারারাত ঘুমাব না। তোমার কাছে আর কোনদিন কিছু চাইব না কারন তুমি আমাকে একটুও ভালোবাসো না। - উফফ! আচ্ছা নাছোড়বান্দা হয়েছিস তো তুই! ঠিক আছে আজ খেতে দিচ্ছি, তবে এসব কথা আবার কাউকে বলতে যাস না যেন। লোকে শুনলে তোকে নিয়ে ঠাট্টা করবে। এই বলে মা নিজেই ব্লাউজের উপরের দিকের দুটো হুক আলগা করে একটা মাই বের করে বলল, 'আয়।' আমি সেই প্রথম অত কাছ থেকে মায়ের স্তন দেখলাম। আমি হাঁ করে মার নগ্ন স্তনটার দিকে তাকিয়ে আছি। এমন সময় মা আবারও তাগাদা দিলো, 'কিরে দুষ্টু ছেলে, এমন করে মার দুধের দিকে তাকিয়ে তাকিয়ে শুধু দেখবি নাকি কাছে এসে মুখ লাগাবি?' আমি দুরুদুরু বুকে মার স্তনটার দিকে মুখ বাড়িয়ে দিলাম। মা নিজেই তার স্তনের বোঁটাটা আমার মুখে পুরে দিলো। আমি সম্মোহিতের মতো মার স্তনের বোঁটাটা চুষতে লাগলাম। বেশ কিছুক্ষণ মা কোন কথা বলল না। শুধু একটা হাত আমার মাথার উপর রেখে আঙ্গুল দিয়ে চুলে বিলি কাটতে লাগল। কিছুক্ষণ পরে মার গলার আওয়াজে আমার হুশ হল। আমি মার স্তনটাকে খুব আলতোভাবে একমনে চুষে যাচ্ছিলাম যাতে মার স্তনে ব্যথা না লাগে। মা বলল, 'বোকা কথাকার! এভাবে চুষলে স্তন থেকে দুধ বেরোবে রে পাজি?' এই বলে মা স্তনটাকে আমার মুখ থেকে ছাড়িয়ে নিল। তারপর মা নিজেই নিজের স্তনটাকে দুহাতে চেপে ধরে বলল, 'আয়, এবার যতটা পারিস দুধটাকে তোর মুখের ভেতর ঢোকা, তারপর জোরে জোরে চুষতে থাক।' আমি মার কথামত আমার মুখভর্তি করে মার স্তনটাকে নিলাম আর জোরে জোরে চুষতে শুরু করলাম। এবার মার স্তন থেকে নিঃসৃত দুধে মুখ ভরে গেল আমার। আমি দুধটুকু গলা দিয়ে চালান করে দিয়ে দিগুণ উতসাহে স্তনটা চুষে যেতে লাগলাম। চুষে চুষে মার স্তন থেকে সমস্ত দুধ পেটে চালান করে দিতে লাগলাম আমি। মার দুধের মিষ্টি স্বাদ আর নরম স্তনটাকে জিহ্বা দিয়ে চেটেপুটে ভোগ করার আনন্দে আমি আমার চারপাশের বাকি সবকিছুর কথা ভুলে গেলাম। চুষতে চুষতে স্তনটাকে মাঝে মাঝে কামড়ে কামড়ে ধরছিলাম আমি। এভাবে কতক্ষণ আনন্দলোকে বিচরণ করেছিলাম মনে নেই। কিন্তু হুশ ফিরল যখন চুষতে চুষতে মার সব দুধ গলাধকরন করা হয়ে গেল। চুষে কামড়ে মার দুধটাকে ততক্ষনে আমার জিহ্বা নিঃসৃত লালা দিয়ে পিচ্ছিল করে ফেলেছি। হঠাত মনে হল মার স্তনে কামড় বসানোতে মার ব্যথা লাগেনি তো? আমি মুখ তুলে মার দিকে চাইলাম। দেখলাম মা একটা হাত আমার মাথায় রেখে আমার দিকেই চেয়ে আছে। চোখাচোখি হতেই মা একটা গরম নিঃশ্বাস ফেলল তারপর জিজ্ঞেস করল,'কিরে দুষ্টু মার স্তনের সব দুধ খেয়ে শেষ করে ফেললি?' আমি বললাম, 'মা আমি যে এতক্ষণ তোমার দুধ খেলাম তুমি ব্যথা পাওনি তো?' মা কিছুটা মুচকি হেসে বলল, 'না রে বোকা, ছেলে মার বুক থেকে দুধ খেলে মা কি ব্যথা পেতে পারে? আমার বরং খুব আরাম লাগছিল রে।' তারপর আমাকে দুহাতে জড়িয়ে ধরে জিজ্ঞেশ করল, 'আরও খাবি খোকা?' আমি বললাম, 'খাব।' মা এবার চিত হয়ে শুয়ে বাকি স্তনটাকেও ব্লাউজের ভেতর থেকে বের করে নিয়ে এলো, 'এবার এটা চুষে দেখ, কিছু পাস কি না।' আমি বিন্দুমাত্র দেরি না করে স্তনটাকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিলাম। মা আবারও একটা বড় করে নিঃশ্বাস ফেলে আমার মাথাটাকে তার বুকে চেপে ধরল। আমার মনে হল মা যেন আরও জোরে জোরে স্তনটাকে চুষে দেওয়ার জন্য আমাকে অনুপ্রাণিত করছে। এবার আমি অনেকটাই বেপরোয়া হয়ে উঠলাম। মার এই দুধটাতে খুব বেশি দুধ অবশিষ্ট ছিল না। দুধ শেষ হয়ে আসলেও আমি ঘন ঘন কামড় বসাতে লাগলাম মার স্তনে। মা বাধা তো দিলই না বরং আমার মাথাটাকে আরও জোরে তার বুকে চেপে ধরল। আমি পাগলের মতো চুষতে আর কামরাতে লাগলাম মার ফরশা ছোটখাটো একটা জাম্বুরার মতো বড় নরম দুধটাকে। মা পরে আমাকে বলেছিল প্রত্যেক মেয়েরই একটা দুর্বল অঙ্গ থাকে যেখানে কোন পুরুষের হাত পরলে মেয়েরা ঠিক থাকতে পারে না। মার দুধ দুটো ছিল মার সেই দুর্বল জায়গা। তাই মার উত্তেজনা ক্রমশ মাত্রা ছাড়িয়ে যেতে থাকে। আমি যখন পাগলের মতো মার দ্বিতীয় স্তনটাতে কামড় বসাচ্ছিলাম তখন মা আমার একটা হাত নিয়ে মার অপর স্তনটার উপর রাখে। তারপর ফিসফিসিয়ে আমার কানে কানে বলে, 'খোকা তুই আমার স্তনটাকে কামড়ে কামড়ে লাল করে দিয়েছিস, এবার একটু জোরে জোরে টিপে দে বাবা, তাহলে আমার ব্যথা কমে যাবে।' মার স্তনটা তখন আমার হাতের মুঠুতেই ছিল। আমি কোন কথা না বলে আস্তে আস্তে মার স্তনটাকে টিপতে শুরু করলাম আর মুখ দিয়ে তখনো কামড়ে যাচ্ছিলাম মার এদিকের স্তনটা। মার দুধে কামড় বসাতে খুব মজা পাচ্ছিলাম আমি। কিন্তু মা এবার ফিসফিস করে বলল, 'অভি বাবা আমার,মার দুধটা আরও জোরে টিপে দে সোনা।' মার কথা শুনে আমি মার দুধের উপর আরও জোরে চাপ দিতে লাগলাম। মার নরম দুধটা আমার হাতের চাপে দেবে যেতে লাগল। মার নিঃশ্বাসও খুব ঘন হয়ে উঠল। মার দুধ টিপতে মজা পেয়ে গেলাম আমি। গায়ের সমস্ত শক্তি প্রয়োগ করে তখন টিপতে লাগলাম মার দুধ। মা বাধা তো দিচ্ছিলই না বরং দু হাত দুদিকে ছড়িয়ে দিয়ে চোখ বন্ধ করে সমস্ত ব্যপারটা উপভোগ করে যাচ্ছিল। আমি একসময় এত জোরে মার দুধে কামড় বসিয়ে দিলাম যে মা ব্যথায় ককিয়ে উঠল। কিন্তু মা আমাকে ধমক দেওয়ার বদলে শুধু কানের কাছে ফিসফিস করে বলল, 'এবার এটাকেও টিপে দে অভি। দুই হাতে দুটো দুধ টেপ্।' মা তখন চিত হয়ে শুয়েছিল, তাই মার দুটো দুধ একসাথে টেপার জন্য আমি কিছুটা উঠে বসলাম। মা আমাকে এভাবে দেখে বলল, 'আয়, আমার শরীরের উপর উঠে আয়।' এই বলে নিজেই আমাকে তার শরীরের উপর উঠিয়ে দিয়ে বলল, 'অভি, এবার যত জোরে পারিস আমার দুধ দুটোকে টিপে দে। তুই যত জোরে টিপবি আমার ততই আরাম লাগবে। তোর গায়ে যত জোর আছে সবটা দিয়ে টেপ অভি।' মা যখন কথাগুলো বলছিল মার উষ্ণ নিঃশ্বাসের তালেতালে দুধ দুটো তখন মার বুক জোরে উঠানামা করছিল। সেই প্রথম বোধহয় আমি সত্যিকারের পুরুষ হয়ে উঠলাম। মার বুকের উপর আছড়ে পরে শরীরের সমস্ত শক্তি দিয়ে টিপতে লাগলাম মার বুকের মধুভরা নরম মাংসপিণ্ড দুটো। টিপতে টিপতে কচলাতে কচলাতে দুটো দুধকে একাকার করে দিতে লাগলাম আমি। মা উত্তেজনায় আর থাকতে পারল না। মুখে একটা চাপা গোঙ্গানির মতো আওয়াজ তুলে আমার মাথাটাকে নিচের দিকে নামিয়ে এনে একের পর এক চুমু খেতে লাগল আমার মুখে। আমি অবিরাম দাবিয়ে চলেছিলাম মার বুকের দুটো পাহাড়। মার কথাতেই এরপর মার ঠোঁটে চুমু খেলাম আমি। মা বলল, 'আরও চুমু দে খোকা,আরও!' আমি মাকে জড়িয়ে ধরে চুমু খেলাম আর এভাবেই আমি একজন পুরুষ হয়ে উঠলাম। টের পেলাম আমার লিঙ্গ দাঁড়িয়ে গিয়ে মার শাড়ির উপর দিয়েই মাকে ধাক্কা দিচ্ছে। মা কি টের পাচ্ছে কিছু? মার মুখ দেখে তা বুঝার উপায় নেই। আমাকে বেশ কয়েকবার প্রচণ্ড আবেগ নিয়ে চুমু খাওয়ার পর মার শরীর কেপে কেপে উঠে তখন অনেকটাই নিস্তেজ হয়ে পড়েছে। চোখ বুজে দুহাত ভাঁজ করে মাথার দুপাশে রেখে চুপচাপ হয়ে ছিল তখন। কিন্তু আমার শরীর যেন তখন পুড়ে যাচ্ছিল কামনার অনলে। আমি মাকে আবার মুখে চুমু খেলাম। তারপর মার দুধ দুটোকে দুই হাতের মুঠিতে নিয়ে মার ছায়া আর শাড়ির উপর দিয়েই আমার উদ্ধত পুরুষাঙ্গটাকে মার নিম্মাঙ্গে ঘসতে লাগলাম। মা চুপ করে শুয়ে আছে। মার সমস্ত শরীরটাকে আমার হাতে সঁপে দিয়ে মা যেন তখন নিশ্চিন্তে ঘুমের রাজ্যে হারিয়ে গেছে। ইচ্ছে করলে মা সেদিনই আমার কৌমার্য গুচিয়ে দিতে পারত। কিন্তু মা ইচ্ছে করে নি। নিজের যৌবন চঞ্চলা দেহটাকে আমার পৌরুষের কাছে সঁপে দিয়েছিলেন ঠিকই কিন্তু আমাকে শিখিয়ে দেননি কিভাবে সেই যৌবন তরী বাইতে বাইতে জীবনের শ্রেষ্ঠতম সুখের বন্দরে নিয়ে ভেড়াতে হয়। তাইআমি আনাড়ি এক মাঝির মতো নাও নিয়ে কামদরিয়ার অথই জলে এদিক ওদিক ছুটতে লাগলাম। যেকোনো কারনেই হোক মার সাথে আমার আর কথা হল না। আমি মাকে জড়িয়ে ধরে জামা কাপড়ের উপর দিয়েই আমার যৌবনদণ্ডটা দিয়ে তার নিম্নাঙ্গে ঠাপের পর ঠাপ দিতে লাগলাম আর মাঝে মাঝে খোলা স্তন দুটোতে চুমু আর কামড় বসাতে লাগলাম। মা ওইভাবেই শুয়ে থেকে আমার সমস্ত পুরুষালী উতপীড়ন শরীর পেতে গ্রহন করল। মার দুধ চুষতে চুষতে আর ঠাপ মারতে মারতে একসময় বীর্যপাত করলাম আমি। সেটা আমার জীবনের দ্বিতীয়তম বীর্যপাত। ক্লান্তিতে আমার মাথাটা এলিয়ে দিলাম মার ভরাট বুকে। ওই রাতের আর কোন ঘটনাই আর মনে নেই আমার। কিন্তু ওই রাতের মধ্য দিয়েই মা এবং আমার মধ্যে জন্ম নিল নতুন এক জীবন- মা এবং আমার যৌনজীবন
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#14
part-2

ঝর্না আর সহ্য করতে পারলো না। খিস্তি করে উঠলো।
 
- “ওহ্*হ্*হ্*......... উম্*ম্*ম্*............ ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী আম্মুর পাছা আর চাটিস না রে।
 
ঝর্নার খিস্তি শুনে জয়ের মাথায় রক্ত উঠে গেলো। দুই হাতে দুই আঙ্গুল একসাথে ঝর্নার গুদে পাছায় ঢুকিয়ে খেচতে লাগলো। পাছায় আঙ্গুল ঢুকতেই ঝর্না এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে জয়কে দাঁড়া করিয়ে জয়ের লুঙ্গি খুললো। জয়ের ধোন দেখে ঝর্না অবাক, লোহার মতো শক্ত হয়ে আছে।
 
- “জয় তুই আমার গুদ চুষে কি যে সুখ দিলি বাবা। আমিও ধোন চুষে তোকে সুখ দিবো।
- “খানকী মাগী তাই দে। ছেনালী মাগী ছেলের ধোনের মাল খেয়ে মনপ্রান ঠান্ডা কর।
 
জয় দুই পা ফাক করে দাঁড়ালো। ঝর্না বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। ঝর্না আগে কখনো ধোন চোষেনি। তার মনে হচ্ছে সে একটা কুলফি আইসক্রীম চুষছে। জয় ঝর্নার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। ধোন ধন চুষতে ঝর্না জয়ের পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। জয় শিউরে উঠলো।
 
ইস্*স্*স্*......... মাগী। দে খানকী দে, তোর নরম আঙ্গুল দিয়ে আমার টাইট পাছা খেচে দে। মাগী রে আর পারছি না রে। আমি তোর রস খেয়েছি, এবার তুই আমার মাল খা।বলতে বলতে জয় গলগল করে ঝর্না মুখে মাল আউট করলো।
এতোদিন ঝর্নার জীবনে এসব কিছুই ঘটেনি। তার স্বামী কিছুক্ষন চুমু খেয়ে ৪/৫ মিনিট গুদে ঠাপিয়ে মাল আউট করে। আজ ছেলের সাথে চোষাচুষি করে বুঝতে পারছে শুধু গুদে ঠাপ খেলেই চোদাচুদির সম্পুর্ন মজা পাওয়া যায়না।
- “এই শালা খানকীর বাচ্চা জয়। তুই আমার রস বের করেছিস। এবার তোর মাল বের কর।
- “ তোমার মুখে তো করলাম।
- “মুখে নয় হারামজাদা। আসল জায়গায় কর।
- “আসল জায়গা কোথায়।
- “হারামীর বাচ্চা জানিস না কোথায়, তোর আম্মুর গুদে।
- “তারমানে তোমাকে চোদার অনুমতি দিচ্ছো।
- “শুধু চোদাচুদি নয়। তোর যা ইচ্ছ আমাকে নিয়ে তাই কর।
- “এখন চুদবো কিভাবে। দেখছ না ধোন নেতিয়ে পড়েছে।
- “দাঁড়া আমি ব্যবস্থা করছি।
 
ঝর্না এবার যা করলো, জয় সেটার জন্য একদম প্রস্তুত ছিলো না। ঝর্না জয়ের পিছনে বসে ধোন খেচতে খেচতে জয়ের পাছা চাটতে লাগলো। পাছার ফুটোয় ঝর্নার জিভের ছোঁয়া পেয়ে জয় কঁকিয়ে উঠলো।
 
- “ও রে চুদমারানী শালী রে। কি সুন্দর পাছা চাটছিস রে। চাট মাগী চাট, ভালো করে পেটের ছেলের পাছা চাট।
 
ঝর্নার চাপাচাপিতে ধোন আর নরম থাকতে পারলো না, টং টং করে ঠাটিয়ে উঠলো।
 
- “জয় এবার তাড়াতাড়ি চোদ। নইলে আমি মরে যাবো।
- “কিভাবে চুদবো?”
- “তোর যেভাবে ইচ্ছা হয় চোদ। আর দেরী করিস না বাবা।
- “ঠিক আছে আমার চুদমারানী খানকী আম্মু। তুমি বেসিনে দুই হাত রেখে দুই পা ফাক করে দাঁড়াও। আমি পিছন থেকে তোমার গুদে ধোন ঢুকিয়ে চুদবো।
- “তুই এতো কিছু কিভাবে শিখলি?”
- “কেন, মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে শিখেছি। গল্পে ছেলে যে তার মাকে চোদে, সেভাবেই আজ তোমাকে চুদবো। আমাকে চুদতে দিবে তো আমার বেশ্যা আম্মু।
- “ও রে আমার সোনা চোদা ছেলে, গল্পে ছেলে তার মাকে যেভাবে চুদেছে, সেভাবেই সব স্টাইলে আমাকে চুদবি।
- “গল্পে ছেলে কিন্তু মায়ের পাছাও চুদেছে।
- “তোর ইচ্ছা হলে তোর আম্মুর পাছা চুদবি। এখন দেরী না করে তাড়াতাড়ি গুদে ধোন ধোন ঢুকিয়ে দে।
 
মা-ছেলের চোদাচুদি পৃথিবীতে সবচেয়ে জঘন্য। আর এই জঘন্য কাজটাই ঝর্না ও জয় করতে যাচ্ছে। ঝর্নার মন বলছে আজ ছেলের চোদন খেয়ে এতো মজা পাবে, যা তার স্বামী এতোদিনেও দিতে পারেনি। ঝর্না গুদে ধোন নেওয়ার জন্য তৈরী হলো।
এদিকে জয়ও ভাবছে, তার আম্মুকে চুদে যে মজা পাবে সেটা তার বিয়ে করা বৌকে চুদেও পাবে না। কারন অল্প বয়সী যুবতী মেয়ের চেয়ে আম্মুর মতো বয়স্ক ভারী শরীরের মহিলাকে চুদতে অনেক মজা। বয়স্ক মহিলারা ইচ্ছামতো চোদন খেতে পারে, সহজে ক্লান্ত হয় না। জয় তার আম্মুকে চোদার জন্য তৈরী হলো।
 
জয় ঝর্নার গুদে ধোন ঘষতে লাগলো। ঝর্না শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। জয় দুই হাত দিয়ে ঝর্নার দুই দুধ খামছে ধরে এক ধাক্কায় গুদে ঢুকিয়ে দিলো। শুরু হয়ে গেলো মা-ছেলের নিষিদ্ধ চোদাচুদি। জয় ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছে। ঝর্না বাপের জম্মেও এমন চোদন খায়নি। দুই হাত হাত দিয়ে শক্ত করে বেসিন আকড়ে ধরেছে। নিজের গর্ভজাত ছেলের চোদন খেয়ে ঝর্না খুবই আনন্দিত। কিছুক্ষন পর দুইজনেই শিৎকার করতে লাগলো।
- “ওহ্* আহ্* ইস্* উম্*উম্*......... আমার খানকী আম্মু। তোকে চুদে দারুন মজা পাচ্ছি রে। বল মাগী তোকে কেমন চুদছি।
- “ওহ্*...... জয়য়য়য়য়.........। তোর চোদন খেয়ে আমি পাগল হয়ে যাবো বাবা। প্রত্যেকবার তুই যখন আমার গুদে ধোন ঢুকাচ্ছিস, মনে হচ্ছে গুদ ছিড়ে ধোন মুখ দিয়ে বেরিয়ে যাবে। চোদ বাবা জোরে জোরে চোদ। ধোন ঢুকিয়ে ভালো করে চোদ। তোর খানকী আম্মুর গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে।
- “তাই করব শালী। এমন চোদা চুদবো তুই আর তোর ভাতারের কাছে যাবি না। সারাদিন আমার চোদন খাবি।
 
জয় এবার ঠাপের গতি বাড়িয়ে দিলো। ঝর্নার পাছায় জয়ের উরু বাড়ি খেয়ে বাথরুম জুড়ে থপথপ শব্দ হচ্ছে। জয়ের সুবিধার জন্য ঝর্না পাছাটাকে উপরে তুলে রেখেছে। জয় এক হাত দিয়ে ঝর্না একটা দুধ মুচড়ে ধরে আরেক হাত দিয়ে ঝর্নার পেট খামছে ধরলো। এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে। পচাৎ পচাৎ পক্* পক্* করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে।
- “চুদমারানী ছেলেচোদানী বেশ্যা মাগী। তোর গুদ পৃথিবীর সবচেয়ে সেরা গুদ রেন্ডি মাগী।
- “ও রে মা চোদানী ছেলে। তোর ধোনও সবচেয়ে সেরা ধোন। আজ থেকে আমি তোর দাসী, তুই আমার মালিক। তুই আমাকে যা আদেশ করবি, আমি তাই করবো
- “খানকী মাগী তোকে আদেশ করছি, গুদ দিয়ে ধোন কামড়ে ধর।
 
জ্বী আমার মালিক।বলে ঝর্না জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো।
 
- “ওহ্*হ্*হ্* আহ্*হ্*হ্* জয়য়য়য়......... আরো আরো বাবা আরো জোরে। তোর খানকী আম্মুকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর।
- “মাগী এখনই রস খসাবি না।
- “আর যে পারছি না।
- “না মাগী খবরদার। রস খসাবি না।
 
জয়ের রামচোদন খেয়ে ঝর্নার চরম পুলক হবে হবে করছে। আবক হয়ে ভাবছে, তার স্বামী প্রতি রাতে ২/৩ বার চুদেও তাকে ঠান্ডা করতে পারে না। আর এতোটুকু ছেলে এক চোদাতেই তার রস বের ফেললো। নাহ্* আর বোধহয় আটকে রাখতে পারবে না। গুদের ভিতরটা চিড়বিড় করছে।
 
- “জয় আমার লক্ষী সোনা। আর রাখতে পারছিনা।
- “লক্ষী আম্মু আরেকটু ধরে রাখো। দুইজন একসাথে আনন্দ নিবো।
 
আরো ৪/৫ মিনিট চোদন খাওয়ার পর ঝর্নার শরীর ছটফট করতে লাগলো। গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।
- “বাবা আর কতোক্ষন, আর যে পারছিনা।
- “এই তো আম্মু হয়ে গেছে।
 
আরো গোটা পাঁচেক রাক্ষুসে ঠাপ মেরে জয় রেডী ওয়ান টু থ্রী বলে গুদে ধোন ঠেসে ধরলো। ঝর্নাও পাছাটাকে পিছনে চেপে রাখলো। প্রথমে জয়ের মাল আউট হলো। চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম মাল ঝর্নার জরায়ুতে পড়তে লাগলো। ঝর্নারও চরম পুলক হয়ে গেলো। হড়হড় করে একক রাশ পাতলা আঠালো রস ঝর্নার গুদ দিয়ে বের হলো।
চোদাচুদি শেষ, দুইজনেই ক্লান্ত। গুদ থেকে ধোন বের করার পর দুইজনেই মেঝেতে বসে পড়লো। ঝর্নার এই মুহুর্তে নিজেকে রাস্তার বেশ্যা মাগীর মতো মনে হচ্ছে। বেশ্যা মাগীরা যেমন টাকার বিনিময়ে পুরুষের চোদন খায়, অন্য কিছু ভাবেনা। ঠিক তেমনি ঝর্নাও নিজের শারীরিক সুখের জন্য জয়কে দিয়ে চুদিয়েছে, জয় তার পেটের ছেলে এটা জেনেও থামেনি। নিজের কাছে তাকে ছোট মনে হতে লাগলো। পরক্ষনেই ভাবলো, যা হওয়ার তাতো হয়েছেই, এখন আর চিন্তা করে কি হবে। তার চেয়ে বরং জয়ের কাছেই নিজেকে সঁপে দেয়া যাক। স্বামী তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। স্বামীর অভাব ছেলেকে দিয়েই পুরন করবে। ২৪ বছর ধরে স্বামীর সাথে বৈধ ভাবে সংসার করেছে। এখন থেকে ছেলের সাথে নিষিদ্ধ সংসার করবে।
 
- “ও আমার খানকী আম্মু, তোমাকে কেমন চুদেছি বলো না?”
- “২৪ বছর ধরে তোর আব্বু আমাকে চুদছে। কিন্তু একবারো এমন আনন্দ দিতে পারেনি।
- “তাহলে এখন থেকে প্রতিদিন তোমাকে চুদতে পারবো?”
- “প্রতিদিন কি রে, প্রতি ঘন্টায় আমাকে চুদবি। এখন বল তুই কতোটা আনন্দ পেয়েছিস?”
- “ওহ্* সে কথা আর বলো না। চোদায় এতো আনন্দ জানলে আরো আগেই তোমাকে চুদতাম।
- “তাহলে চুদলি না কেন? আমিও আনন্দ পেতাম।
- “আমার কি দোষ। তুমিই তো আগে সুযোগ দাওনি।
- “সবকিছু কি আমাকে করতে হবে। তুই কিছু করতে পারিস না।
- “অবশ্যই পারি। তোমাকে চুদতে পারি।
- “বিয়ে করলে তো কচি বৌ পেয়ে আম্মুর কথা ভুলে যাবি।
- “না আম্মু না। তোমাকে না চুদে আমি থাকতে পারবো না। বিয়ে করলে তোমার মতো বয়স্ক কোন ধামড়ী মহিলাকে বিয়ে করবো। বয়স্ক মাগীকে চুদে আনেক মজা পাওয়া যায়। এই যেমন তুমি আমার লক্ষী আম্মু। তোমার মতো স্বাস্থবতী সেক্সি আম্মু যার আছে সে অনেক ভাগ্যবান। তোমার মতো রসালো ঠোট, বড় বড় দুধ, ঢেউ খেলানো চর্বিযুক্ত পেট, গভীর গর্তযুক্ত নাভী, বিশাল ডবকা পাছা, রসে ভরা পাকা গুদের কোন মহিলা পেলে তবেই বিয়ে করবো।
- “আমি কি এতোই সুন্দরী?”
- “সুন্দরী মানে। একদিন বাথরুমে তোমাকে নেংটা হয়ে গোসল করতে দেখে আমি তো পাগল হয়ে গেছি। সেদিন থেকে কল্পনায় তোমাকে যে কতোবার চুদেছি। - ছিঃ ছিঃ তুই একটা অসভ্য ইতর। নিজের আম্মুকে নেংটা দেখতে তোর লজ্জা করলো না।
- “ও আমার ছিনালী আম্মু ছিঃ ছিঃ করছো কেন। ঐদিন তোমাকে না দেখলে আজ কি আমার চোদন খেতে পারতে।
 
মা ছেলে খুনসুটি করছে। হঠাৎ জয় তার ঠাটানো ধোনটাকে ঝর্নার মুখের সামনে নাড়াতে লাগলো।
 
- “আম্মু দেখ, ধোনটা কি রকম ফুলে উঠেছে। তোমাকে আরেকবার চুদি?”
- “চোদ। আমি তোর চোদন খেতেই চাই।
 
ঝর্না বাথরুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়লো। জয় গুদে ধোন ঘষতে লাগলো ঝর্না দুই হাটু দুই দিকে ফাক করে ধরে খেকিয়ে উঠলো।
- “এই কুত্তার বাচ্চা দেরী করছিস কেন। তাড়াতাড়ি ঢুকা শুয়োর। উফ্*ফ্*ফ্*............ আর পারছি না বাবা। তাড়াতারি গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ। ভালো করে চোদ। জোরে জোরে চোদ।
 
ঝর্নার কথা শুনে জয় আর দেরী করলো না। রসে ভরা পিচ্ছিল গুদে পচাৎ করে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো।
 
- “চোদ সোনা, তোর খানকীর আম্মুর গুদে আখাম্বা ধোন ভরে দিয়ে ভালো করে চোদ। তোর আম্মুকে সুখে সুখে ভরিয়ে দে।
 
জয়ের চোদন ঝর্নাকে একেবারে পাগল বানিয়ে দিলো। কোমর তুলে তলঠাপ দিতে দিতে রাস্তার বেশ্যা মাগীদের মতো খিস্তি করতে লাগলো।
 
- “এই তো, এই তো। হচ্ছে............ সোনা......... হচ্ছে......... হ্যা হ্যা এইভাবে ধোন ঢুকিয়ে আম্মুকে চোদ শালা। জানোয়ারের মতো চুদে তোর আম্মুর গুদ ফাটিয়ে ফেল। গুদের আরো ভিতরে ঢুকিয়ে দে ধোনটাকে। তোর বেশ্যা আম্মুর পিচ্ছিল গুদে আখাম্বা ধোন ঢুকিয়ে গুদ ফাটিয়ে দে। ওহ্*... আহ্* আহ্* আহ্*............... জোরে জোরে চোদ বেশ্যার বাচ্চা। তুই একটা মাদারচোদ খানকীর বাচ্চা। জোরে জোরে তোর বেশ্যা মাকে চোদ। তোর ধোনের মাল দিয়ে আমাকে গাভীন করে দে।
 
জয় ঝার্নার খিস্তি শুনতে শুনতে ঠাপাচ্ছে। হঠাৎ ঠাপ মারা বন্ধ করে ঝর্নার মুখের ভিতরে একগাদা থুতু ভরে দিলো।
 
- “ চুদমারানী খানকী মাগী ভালো করে থুতু খা। থুতু খেয়ে পেট ভরা। আমি মাল দিয়ে তোর গুদ ভরাবো। বল মাগী আরো চোদন খাবি?”
- “হ্যা হ্যা, তুই তোর বেশ্যা আম্মুর ছেলে হলে চুদতে চুদতে আমার গুদ ছিড়ে ফেল। সোনা............ আমি শুধুই তোর। যেভাবে ইচ্ছা আমাকে চোদ।
- “মাগী গুদ দিয়ে ধোন কামড়াচ্ছিস কেন? রস ছাড়বি নাকি?”
- “ওহ্*...... জয় তুই চুদতে থাক। চোদা বন্ধ করিস না বাবা। আম্মুকে চোদ, তোর আম্মুর রস বের হবে।
- “তুই কেমন মাগী রে। এতো তাড়াতাড়ি রস ছাড়বি। ধরে রাখতে পারিস না।
- “ওহ্*......... নাআআআআআ......... ধর বাবা ধর আমাকে শক্ত করে ধর। আরো জোরে কুত্তার বাচ্চা আরো জোরে চোদ। তোর আম্মুকে বেশ্যার মতো চোদ। আমাকে তোর রক্ষিতা করে রেখে দে। ও......... মা......... গো......... কি হলো গো......... গুদ কেমন করছে গো............
 
ঝর্না গুদের রসে জয়ের ধোন ভিজিয়ে দিয়ে শান্ত হয়ে গেলো। জয় আরো ২ মিনিট ঠাপিয়ে ঝর্নার গুদে মাল আউট করলো।
 
- “তুই চুদতেও পারিস বাবা। এতো শক্তি কোথায় পেলি?”
- “তোমার মতো বেশ্যার ছেলে চোদনবাজ হবে না তো কি হিজড়া হবে।
 
ঝর্নার জয়ের ধোনে চুমু খেয়ে বললো, “ আজ থেকে আমি তোর রক্ষিতা। তুই আমার মালিক, আমি তোর দাসী। তোর সব আদেশ আমি অক্ষরে অক্ষরে পালন করবো।
 
- “আমি যা বলবো তুই তাই করবি?”
- “হ্যা, তোর সব কথা আমি মেনে চলবো। আমি ভুল করলে আমাকে শাষন করবি। দরকার হলে আমাকে মারবি। মানুষ একটা দাসীর সাথে যা করে তুই আমার সাথে ঠিক সেই ব্যবহার করবি।
- “ ঠিক আছে মাগী। আগে আমার ধোন পরিস্কার কর। তারপর বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়িয়ে থাক। আমি তোর পাছা চুদবো।
- “ওহ্* সোনা, কেউ কখনো আমার পাছা চোদেনি। আমার জীবনে অন্য একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে। তোর মোটা ধোন আমার পাছায় ঢুকিয়ে আমাকে চুদবি। আমি ভাবতে পারছিনা। উত্তেজনায় আমার শরীর শিউরে উঠছে।
- “ওঠ মাগী, কথা না বলে পাছা ফাক কর।
 
ঝর্না বাধ্য মেয়ের উঠে বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়ালো।
- “ওঠ সোনা, তোর আম্মুর আচোদা টাইট পাছা চোদ। তোর ধোনটাকে আমার পাছার গর্তে ভরে দে। বাবা আর দেরী করিস না, এবার পাছায় ধোন ঢুকিয়ে দে।
 
ঝর্না পাছা চোদার আশায় পাগল হয়ে গেলো। সে বই পড়ে পাছা চোদার ব্যাপারটা জেনেছে। কিন্তু প্রথমবার পাছায় ধোন ঢুকলে প্রচন্ড যন্ত্রনা হয় সেটা জানেনা।
 
জয় উঠে ঝর্নার পিছনে দাঁড়ালো। তারপর ঝর্নার পাছায় ঠাস ঠাস করে কয়েকটা থাবড়া মারলো। থাবড়া খেয়ে ঝর্না আরো গরম হয়ে গেলো।
 
- “ওহ্*......... ইস্*......... জয় সোনা। আরো জোরে মার।
- “দাঁড়া মাগী, তোর টাইট পাছা চটকে নরম করে দিবো।
 
জয় ঝর্নার পাছা নিয়ে কাজ শুরু করলো। কখনো থাবড়া মারতে লাগলো, কখনো চটকাতে লাগলো, কখনো ময়দার মতো ছানতে লাগলো। ঝর্না চুপচাপ দাঁড়িয়ে আছে। ১০ মিনিট ধরে চটকে ছানাছানি করে ফর্সা পাছা লাল করে জয় থামলো।
 
- “আম্মু আমার মুখে তোমার থুতু দাও।
 
ঝর্না একদলা থুতু জয়ের মুখে ঢুকিয়ে দিলো। জয় মুখের ভিতরে ঝর্নার থুতু ও নিজের থুতু এক করলো। এবার জয় ঝর্নার পাছার শুকনা ফুটোয় থুতু পিচ্ছিল করলো। পাছার ফুটোয় ধোন লাগিয়ে এক ঠাপে অর্ধেক ধোন ঝর্নার টাইট পাছা ঢুকিয়ে দিলো।
 
আহ্*হ্*হ্*হ্*হ্*............... মাগো............ব্যথা পেয়ে ঝর্না চেচিয়ে উঠলো।
 
- “মাগী চেচাবি না। গুদ চোদার সময় যেরকম করেছিলি, এখন সেরকম কর। খানকী মাগী তুই আমার দাসী। তোকে আদেশ দিচ্ছি, পাছা চোদায় যতো ব্যথা পাবি, ততোই শিৎকার করবি। এমন ভাব দেখাবি যেন তুই আনন্দে পাগল হয়ে যাচ্ছিস।
- “জ্বী আমার মালিক। ব্যথা পেলেও আপনাকে বুঝতে দিবো না। আমি আনন্দে শিৎকার করবো।
জয় এক ধাক্কায় বাকী অর্ধেক ধোন ঝর্নার পাছায় ঢুকিয়ে দিলো। মোটা ধোনের পুরোটাই এই মুহুর্তে ঝর্নার পাছার ভিতরে। ঝর্না টের পাচ্ছে টাইট পাছা ফেটে গলগল করে রক্ত বের হচ্ছে।
 
জয় এখনো ঠাপানো আরম্ভ করেনি। ঝর্নাকে ব্যাথা সহ্য করে ওঠার সময় দিচ্ছে। বেসিনের সামনের আয়নায় ঝর্নার চেহারা দেখতে পাচ্ছে। ব্যাথায় বেচারীর চোখ মুখ নীল হয়ে গেছে। ঠোট কামড়ে ধরে ব্যাথা কমানোর চেষ্টা করছে। কয়েক মিনিট ধরে জয় ঝর্না চুলে মাথায় হাত বুলিয়ে আদর করলো।
 
- “আম্মু ব্যাথা কমেছে?”
- “এতো তাড়াতাড়ি কি কমে। তুই চোদ।
- “ ব্যাথা সহ্য করতে পারবে তো?”
- “পারবো সোনা। তুই আমাকে এতো আনন্দ দিয়েছিস। আমার পাছা চুদে তোর যদি আনন্দ হয়, আমি সহ্য করতে পারবো।
- “গুদ চোদার মতো শিৎকার করতে হবে।
- “ঠিক আছে বাবা। আমি শিৎকার ও খিস্তি দুইটাই করবো।
 
জয় পচাৎ পচাৎ শব্দে পাছা চুদতে আরম্ভ করলো। ঝর্নার প্রচন্ড যন্ত্রনা হচ্ছে, কিন্তু প্রকাশ করছে না। পাছা নরম রেখে ছেলের চোদন খাচ্ছে। কিছুক্ষন পর একটু ধাতস্ত হয়ে জয়কে খুশি করার জন্য খিস্তি শুরু করলো।
 
- “ওহ্*হ্*হ্*...... সোনাআআআআ............ পাছা চোদ তোর খানকী আম্মুর। পায়খানা বের করে ফেল পাছা চুদে। তোর বেশ্যা আম্মুকে চুদে পাছা ফাক করে দে। পাছার একদম ভিতরে ধোন ঢুকিয়ে চোদ। সোনাআআআ...............।
- “চুদমারানী আম্মু, খানকী আম্মু। ছেলের কাছে পাছায় চোদন খাচ্ছিস। বেশ্যা মাগী ভালো লাগছে তোর?”
- “হ্যা সোনাআআ......... চোদ আমার ডবকা পাছা চোদ। বেশ্যার বাচ্চা...... মাদারচোদের বাচ্চা......... জানোয়ারের মতো আমার পাছা চোদ। কুত্তার বাচ্চা আমার পাছা ফাটিয়ে ফেল জানোয়ারের বাচ্চা।
- “তুই আমার মাগী। তাইনা আমার খানকী আম্মু। তুই আমার রক্ষিতা। তাইনা চুদমারানী বেশ্যা আম্মু।
- “ওহ্*হ্*হ্*............... আহ্*হ্*হ্*............... হ্যা......... হ্যা...... হ্যা...... আমি তোর খানকী আম্মু। আমি তোর রক্ষিতা আম্মু। আমি তোর ছিনাল আম্মু। ওরে............... তোর আম্মু তোর নোংরা মাগী............ তোর বেশ্যা মাগী............ ওহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*............... আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*............ হচ্ছে............ সোনা............ হচ্ছে। এভাবেই চোদ তোর খানকী আম্মুর পাছা। পাছার ছোট গর্ত ফাটিয়ে দে। ছিড়ে ফেল তোর রক্ষিতা আম্মুর পাছা।
 
জয় হাপাতে হাপাতে ওর শরীরে যতো শক্তি আছে সব এক করে জানোয়ারের মতো ওর আম্মুর পাছা চুদছে। এমন চোদন ঝর্না জীবনেও খায়নি। একে তো রাম চোদন, তারউপর প্রথমবার পাছায় চোদন খাচ্ছে। বেচারো একদম অস্থির হয়ে গেছে। চরম, হ্যা এভাবে উত্তেজনায় পাছার ব্যাথা ভুলে গেছে। শরীর থরথর করে কাঁপছে। চোখ মুখ লাল হয়ে গেছে। সমস্ত শরীর ঘামে ভিজে চপচপ করছে।
 
- “হ্যা এভাবে, এভাবেই তোর আম্মুর পাছা চোদ সোনা। দশ টাকার বেশ্যার মতো তোর আম্মুর পাছা চুদতে থাক। এমন চোদা চোদ যাতে তোর আম্মু সোজা হয়ে দাঁড়াতে না পারে। ব্যাথা দে সোনা......... ব্যাথা দে আমাকে। চরম যন্ত্রনা দিয়ে চোদ তোর খানকী আম্মুর পাছা। ওহ্*হ্*হ্*হ্*.......... সোনা.........।
 
ঝর্না বেশ্যাদের মতো চিৎকার করে খিস্তি করতে লাগলো।
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*............... খানকীর ছেলে......... আরো জোরে জোরে চোদ। তোর আম্মুর পাছা দিয়ে রক্ত বের কর। তোর আম্মুকে রক্ত দিয়ে গোসল না করানো পর্যন্ত তোর নিস্তার নেই। ধোন দিয়ে পাছার ভিতরে ওলোট পালোট করে দে। ওহ্*হ্*হ্*হ্*হ্*হ্*.................. উম্*ম্*ম্*ম্*..................... সোনা...............
 
ঝর্নার মুখ থেকে খারাপ খারাপ খিস্তি শুনে জয় আর স্থির থাকতে পারলো না। পাছার ভিতরে ধোন ঠেসে ধরে একটার পর একটা প্রানঘাতী ঠাপ মারতে লাগলো।
 
- “ওহ্*হ্*হ্*হ্*............ আমার খানকী আম্মু। আমার মাল আসছে। নাও তোমার পাছা ভর্তি করে আমার মাল নাও।
- “দে সোনা। তোর মালে পাছা ভরিয়ে দে।
 
জয় ঠাপ মারা বন্ধ করে ঝর্নার পাছার গভীরে ধোনটাকে ঠেসে ধরে রাখলো।
- “আম্মু............ আসছে............
- “পড়ছে............ সোনাআআআআআ............ তোর মাল পাছায় পড়ছে। আহ্*............ আমার চোদনবাজ ছেলের মাল আমার পাছায় পড়ছে। মাদারচোদ...............
 
মাল অউট করে জয় পাছা থেকে ধোন বের করলো। দুইজনেই প্রচন্ড ক্লান্ত হয়ে গেছে। আর দাঁড়িয়ে থাকতে পারছে না। জয় ঝর্নাকে জড়িয়ে ধরে বাথরুমের মেঝেতে শুয়ে পড়লো।
- “আম্মু কেমন লাগলো পাছা চোদা?”
- “ওহ্* জয় আমার লক্ষী সোনা। তুই পাছা চুদেও এতো মজা দিতে পারিস। তোর আব্বু কেন যে আমার পাছা চোদে না।
- “আসলে নিষিদ্ধ জিনিষের প্রতি মানুষের আগ্রহ বেশি। আব্বু পাছা চুদলে তুমি এতো মজা পেতে না।
- “ ঠিক বলেছিস। তোর আব্বু ২৪ বছর ধরে আমাকে চোদে। কিন্তু আজকের মতো মজা কোনদিন পাইনি।
- “আম্মু সত্যি করে বলো তো। ছেলের কাছে চোদন খেয়ে তোমার মনে কোন অপরাধবোধ হচ্ছে?”
- “না। অপরাধবোধ কেন হবে। মজা পাওয়াটাই আসল। তাছাড়া বাইরের কেউ আমাকে চোদেনি। আমার পেটের ছেলে আমাকে চুদেছে। ব্যাপারটা যদি গোপন থাকে আর যদি দুইজনেই মজা পাই তাহলে সমস্যা কোথায়। মানছি মা-ছেলের চোদাচুদি অবৈধ। অন্য পুরুষের সাথে চোদাচুদি সেটাও অবৈধ। তাহলে আমি কি করব। নিজের অতৃপ্ত দেহকে তৃপ্ত করার জন্য কোথায় যাবো। না আমি কোন অপরাধবোধে ভুগছি না। তুই আমাকে চুদে আনন্দ দিয়েছিস, সেটাই বড় কথা।
- “আচ্ছা আম্মু আব্বু তোমাকে কেমন চোদে?”
- “ভালো চোদে। তবে এখন বয়স হয়েছে তো। আগের মতো চুদতে পারেনা। কোনদিন আমার রস বের হওয়ার আগেই তোর আব্বুর মাল আউট হয়ে যায়। তবে তুই তোর আব্বুর চেয়ে অনেক ভালো চুদেছিস। গুদে পাছায় ধোন ঢুকানো ছাড়াও তুই অন্যভাবে আমাকে যে মজা দিয়েছিস সেটা তোর আব্বু ২৪ বছর ধরে চুদেও দিতে পারেনি। - কি বলো আম্মু। তুমি তো কখনোই চোদাচুদির পরিপুর্ন তৃপ্তি পাওনি।
- “ না পাইনি। তবে দেখবো এখন থেকে আমাকে কতোটা পরিপুর্ন তৃপ্তি দিতে পারিস।
 
মা-ছেলে চোদাচুদি শেষ করে পরম তৃপ্তি নিয়ে বাথরুম থেকে বের হলো।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#15
- “চুদমারানী মায়ের পাছায় চোদানবাজ ছেলে ধোন ঢুকেছে।

 
আমি আম্মুর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ্* আহহ্ করে ফোপাতে লাগলো।
- “ও......... ও......... শুভ......... এ কি ঠাপ মাছছিস রে......... আমি মরে গেলাম রে............ পাছা ফেটে গেলো রে.........
 
আমি মোক্ষম ভাবে একটা ঠাপ মারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো। আম্মু প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো। পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। আমি এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলাম। প্রতিটা ঠাপে আম্মুর দেহ মুচড়ে মুচড়ে উঠছে।
 
এক সময় সহ্য করতে না পেরে আম্মু বললো, “শুভ তোর কখন হবে?”
 
- “যখন হবে তখন ভালোভাবেই টের পাবে।
 
আমি মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাচ্ছি কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে আম্মুর খবর করে দিচ্ছি। একমাত্র আম্মুই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে। আম্মুর চিৎকারে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম।
 
- “ও রে চুদমারানী খানকী মাগী রে......, তোর পাছায় এতো সুখ কেন রে........., তোকে আমার পাছা চোদানী বৌ বানাবো রে......। খা বেশ্যা মাগী খা, পাছায় ছেলের রাম ঠাপ খা। ও রে শালী রে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে। ছেলের চোদন খাওয়ার অনেক শখ, আজকে তোর ছেলে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবে।
 
আম্মুও খিস্তি শুরু করলো।
 
- “ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না মায়ের পাছা চুদছিস। চোদার এতো শখ থাকলে গুদ চোদ। মা চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে......... ঐ কুকুর আস্তে ঠাপ দে। মায়ের পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।
- “শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।
 
আম্মু এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর আমার সময় হয়ে গেলো। আমার সমস্ত শরীর টান টান হয়ে গেলো।
 
- “ও রে চুদমারানী খানকী মাগী রে...... ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে......... নে মাগী, ছেলের মালে পাছা ভরিয়ে ফেল।
- “দে শালা। দেখি মায়ের পাছায় কতো মাল ঢালতে পারিস।
 
আমি প্রচন্ড বেগে ধোনটাকে পাছায় ঠেসে ধরতেই আম্মু থরথর কেঁপে উঠে জোরে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো। পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো। বিচির থলি শক্ত হয়ে গেলো। আমার ধোন দিয়ে গরম থকথকে সাদা মাল ছিটকে ছিটকে আম্মুর পাছায় পড়তে লাগলো। আম্মু আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো। ধোনটাকে আম্মুর পাছায় ঠেসে ধরে গলগল করে মাল ঢালছি আর ঢালছি, আর শেষ হয়না। পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো।
 
এক সময় চোদন পর্ব শেষ হলো। আম্মু কাটা কলাগাছের ধপাস করে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুর উপরে শুয়ে পড়লাম। ধোন এখনো পাছায় ঢুকানো। ১৫ মিনিট পর আমি পাছা থেকে ধোন বের করলাম। পাছা দিয়ে এখনো মাল গড়িয়ে পড়ছে। আমি আম্মুকে চিৎ করে শোয়ালাম।
 
-“শুভ রে, এমন চোদন খেলে বাসর রাতেই তোর বৌ পালাবে।
- “তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো। তুমিই হবে আমার একমাত্র বৌ। প্রয়োজন হলে আব্বুকে ডিভোর্স দাও। তারপর আমার সাথে সংসার শুরু করো।
- “তাই করতে হবে। নইলে তোর চোদন খেয়ে তোর আব্বুর চোদনে আর মজা পাবো না। তোর আব্বু যদি শম্পাকে নিয়েই থাকতে চায়। তাহলে তাকে ডিভোর্স দিয়ে তোকে বিয়ে করবো।
 
আমি আম্মুর পাছা মুছে দিলাম। আম্মু আমার ধোন মুছে দিলো। তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম। *
 
সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মু এখনো ঘুমাচ্ছে। রাতে আম্মুকে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে। আম্মু রাজী হয়নি। আমাকে বলেছে, নেংটা থাকলে সে ঘুমাতে পারেনা। শেষ পর্যন্ত আমি তাকে শুধু সায়া পরার অনুমতি দিয়েছি। তারপর আম্মুর দুই উরুর ফাকে একটা বালিশ ঢুকিয়ে দিয়ে আম্মুকে কিছুটা উপুড়ের মতো করে সায়ার উপর দিয়ে তার পাছায় ধোন ঘষতে ঘষতে ঘুমিয়ে পড়েছি। সকালে ঐ অবস্থাতেই আমার ঘুম ভেঙেছে। আমার জাপটা জাপটিতে আম্মুর সায়া হাটু উপরে উঠে গিয়েছে। বালিশে ভর দেওয়ার কারনে আম্মুর পাছা পিছন দিকে উচু হয়ে রয়েছে। আমি সায়া কোমরের উপরে তুলে দিলাম। ওফ কি একখানা দুধেল সাদা নরম পাছা। পাছা দেখে মনে হচ্ছে কোন শিল্পী নিখুত হাতে আম্মুর পাছায় মাংস বসিয়েছে। ভারী পাছার দাবনা ছোট ফুটোটাকে আড়াল করে রেখেছে। সকাল বেলাতেই আম্মুর পাছা দেখে মনটা আনচান উঠলো। ভাবতে ভালো লাগছে এখন থেকে ইচ্ছা করলেই এই পাছা চুদতে পারবো। পাছাটাকে দুই দিকে ফাক করে ধরলাম। বাদামী গোল ফুটোটা আমার দিকে ঢ্যাপঢ্যাপ করে তাকিয়ে আছে। যেন আমাকে বলছে, “এখনো আমার ভিতরে তোমার ধোন ঢুকাচ্ছো না কেন।
আমি আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলাম। ঘষাঘষিতে আম্মুর ঘুম ভেঙে গেলো। আম্মু তাড়াতাড়ি সায়া ঠিক করে শোয়া থেকে উঠে বসলো।
- “রেনু সোনা উঠলে কেন?”
- “ঘরে যাই, দেখি তোর আব্বু কি করছে।
- “এই সকাল বেলায় তোমার পাছাটা মারাত্বক সেক্সি দেখাচ্ছে। কাছে এসো আরেকবার তোমার পাছা চুদি।
- “এখন আর নয়, আবার রাতে চুদিস।
- “মাত্র একবার, প্লিজ না করো না।
- “রাতে তুই আমাকে ৬ বার চুদেছিস। ৪ বার গুদে ২ বার পাছায়। তাতেও তোর সাধ মেটেনি। আমার ১২/১৩ বার রস খসেছে। আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই।
- “এখন একবার চুদতে দাও। সারাদিন আর বিরক্ত করবো না।
- “ঠিক আছে দিনের মতো এটাই শেষ। রাতের আগে আর আমার কাছে আসবি না।
 
আম্মুর সম্মতি পাওয়া মাত্রই আমি আম্মুর উপরে ঝাপিয়ে পড়ে পক পক করে আম্মুর দুধ টিপতে লাগলাম।
 
- “যা ধোনে ক্রীম মাখিয়ে আয়।
 
আমি আম্মুর দুধ টিপছি চুষছে কখনো কখনো আম্মুর ঠোটে চুমু খাচ্ছি।
আম্মু আমার দশ ইঞ্চি ধোন খেচতে খেচতে আবারো বললো, “যা ক্রীম লাগিয়ে আয়।
 
- “রেনু ধোনটা আগে চুষে দাও। তারপর ক্রীম লাগাবো।
 
আম্মু আমার দিকে কিচ্ছুক্ষন তাকিয়ে থাকলো। আমি ভাবলাম সকাল বেলায় আম্মু বোধহয় ধোন মুখে নিতে রাজী হবে না। কিন্তু আম্মু ঝুকে ধোন চুষতে লাগলো। আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। কিছুক্ষন পর আমি আম্মুকে শুইয়ে আম্মুর পাছার ফুটো চাটতে লাগলাম।
- “ছিঃ সাত সকালে বাসী পাছায় মুখ দিলি।
 
আমি এক মনে আম্মুর পাছ চাটছি। কিছুক্ষন পর আম্মু কঁকিয়ে উঠলো।
 
- “শুভ তাড়াতাড়ি কর। আমার পায়খানা ধরেছে।
 
আমার মাথায় কি ভুত চাপলো কে জানে। আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে বিছানা থেকে টেনে তুললাম।
 
- “মাগী বাথরুমে চল। তুই পায়খানা করবি আমি তোর পায়খানা করা দেখবো।
 
বুঝতে পারছি চুল টেনে ধরায় আম্মু প্রচন্ড ব্যথা পাচ্ছে। এক হাতে চুল আরেক হাতে আমার হাত ধরে ধস্তাধস্তি করছে।
 
- “আহ্* শুভ, চোদাচুদি বাদ দিয়ে তুই এসব কি আরম্ভ করেছিস। আমি তোর সামনে কিভাবে পায়খানা করবো। এই কাজ সবাই নিভৃতে একা একা করে।
- “সবাই কি করে করুক, তুমি আমার সামনে পায়খানা করবে। তুমি তোমার সুন্দর পাছার গোল ফুটোটা ফাক করে পায়খানা করছো, এই দৃশ্য আর কোথায় পাবো।
- “যা তো এখন আর বিরক্ত করিস না। তাড়াতাড়ি পাছা পাছা চুদলে চোদ, নইলে আমি বাথরুমে ঢুকলাম।
- “আগে তোমার পায়খানা করা দেখবো তারপর চুদবো।
- “ইসস্* মামার বাড়ির আবদার। আমার পায়খানা করা দেখবে।
 
আমি বুঝলাম এভাবে কাজ হবেনা। আমি আম্মুর চুল ধরে টানতে টানতে বাথরুমে ঢুকে কমোডের সামনে নিয়ে ফ্লাশ ট্যাংকের উপরে আম্মুকে চেপে ধরলাম। আম্মুর দুধ ফ্লাশ ট্যাংকের উপরে চেপে ধরে ডলছি। আম্মু দুধের ব্যথায় কাতরাচ্ছে। আমি এবার ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম। আম্মু ব্যথায় অস্থির হয়ে গেলো।
 
- “মাগী এতো ব্যথা সহ্য করার চেয়ে আমার সামনে পাছা ফাক করে পায়খানা কর।
- “তোর যা ইচ্ছা হয় তুই কর। আমি কিছুতেই তোর সামনে পায়খানা করবো না।
 
আমি এবার অন্য রাস্তা ধরলাম। আম্মুর পাছার ভিতরে তিনটা আঙ্গুল এক সাথে ঢুকাতে থাকলাম। টাইট পাছায় একটা আঙ্গুলই ঢুকতে চায়না, তিন আঙ্গুল কি এতো সহজে ঢুকে। ঠেসে ঠেসে অর্ধেকের মতো ঢুকিয়ে তিন আঙ্গুল দিয়ে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম।
 
ইসস্.........* মাগো শুভ তোর দুই পায়ে পড়ি। নরম পাছায় এতো অত্যাচার করিস না।আম্মু কঁকিয়ে উঠলো।
 
আমি আরো জোরে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম। জানি এতেই কাজ হবে। ৩/৪ মিনিট ধরে দাঁতে দাঁত চেপে সহ্য করার পর আম্মু আর পারলো না।
 
আমাকে বললো, “ঠিক আছে তোর কথাই হবে। আমি তোর সামনে পায়খানা করবো।
 
আমি আরো জোরে খামছাতে লাগলাম। আম্মু আবার কঁকিয়ে উঠলো।
 
- “এবার আমাকে ছাড়। আমি তো তোর সামনে পায়খানা কর*তে রাজী হয়েছি।
- “মাগী আমার সামনে ঠিকমতো পায়খানা করবি তো।
 
আম্মু জানে আমাকে ফাকি দিলে আমি আরো ব্যথা দিব।
 
- “হ্যা সোনা, তুই যেভাবে বলবি আমি সেভাবেই পাছা ফাক করে পায়খানা করবো। তবে আমার একটা অনুরোধ রাখতে হবে।
- “বল মাগী, কি অনুরোধ?”
- “আগে বল, তুই রাখবি।
- “ঠিক আছে রাখবো।
- “আমার পায়খানা শেষ না হওয়া পর্যন্ত তুই পাছায় ধোন ঢুকাতে পারবি না।
- “ঠিক আছে, তোর পায়খানা শেষ হলেই তোকে চুদবো। তুই এমন ভাবে পাছা ফাক করে রাখবি যাতে আমি ঠিক ভাবে তোর পায়খানা করা দেখতে পারি।
আমি ক্রীমের কৌটা নিয়ে টয়লেটের মেঝেতে হাটু গেড়ে বসলাম। আম্মু কমোডের দু পাশে দুই পা দিয়ে সামনের দিকে ঝুকে দুই হাত দিয়ে পাছা টেনে ফাক করলো।
 
- “রেনু সোনা, পাছাটাকে আরো ফাক করে ধরো। তাহলে দেখতে সুবিধা হবে।
 
আম্মু পাছা আরো ফাক করে বললো, “আমি পায়খানা করা শুরু করলাম তুই প্রানভরে দেখতে থাক।
 
আমি চোখ বড় বড় করে দেখছি আম্মুর পাছার ছোট ফুটোটা বাইরের দিকে ফুলে উঠছে। তারপরেই আম্মুর পেটের হলদেটে বর্জ্য পদার্থ পাছার ফুটো দিয়ে হড়হড় করে বের হতে লাগলো। আম্মু ভরভর করে পায়খানা করছে। আমি ধোনে ক্রীম লাগাতে লাগাতে মুগ্ধ চোখে সেটা দেখছি।
 
- “এই শুভ, আরেকটা জিনিষ দেখবি?”
- “দেখাও দেখি। কি এমন জিনিষ যেটা তুমি নিজ থেকেই দেখাতে চাও।
 
আম্মু এবার আমার দিকে ঘুরে পাছাটাকে উপরে তুলে ধরলো।
 
- “তুই আমার সব কিছুই তো দেখলি তাহলে এটা বাকী থাকবে কেন। আমি কিভাবে প্রস্রাব করি সেটাও দেখ।
 
আম্মু হিসহিসিয়ে প্রস্রাব করতে থাকলো। প্রস্রাবের ছিটা আমার চোখে মুখে পড়ছে। সেটা দেখে আম্মু খিলখিল করে হাসতে লাগলো।
 
- “খা তোর চোদানী মায়ের প্রস্রাব খা। খেয়ে আমাকে বল স্বাদ কেমন।
 
খাবো যখন ভালো করেই খাই।বলেই আমি আম্মুর গুদে আমার ফাক করা ঠোট চেপে ধরলাম। গুদ থেকে সদ্য বের হওয়া ঊষ্ণ তরল গলগল করে আমার পেটে প্রতে লাগলো। এক সময় আম্মুর প্রস্রাব করা শেষ হলো।
 
- “কি রে মাদারচোদ। কেমন লাগলো মায়ের প্রস্রাবের স্বাদ?”
 
- “তুমি আসলেই একটা সেক্সি মাল। তোমার গুদ থেকে রস প্রস্রাব যেটা বের হয় সেটাই মারাত্বক স্বাদের হয়।
 
আম্মু আবার পিছনে ঘুরে পাছা ফাক করলো। আম্মু দলায় দলায় পায়খানা করছে। আমি আম্মুর পাছা চোদার জন্য তৈরী হচ্ছি। পায়খানা করা শেষ হলেই পাছায় ধোন ঢুকাবো।
- “কি রে আমার পায়খানা করা দেখতে ভালো লাগছে?”
- “ওফফ্* রেনু পৃথিবীর আর কোন মেয়ে বোধহয় তোমার মতো এতো সুন্দর করে পায়খানা করে না।
 
আম্মু বোধহয় আমার কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো।
 
- “যাহ্* পৃথিবীর সব মহিলা এভাবেই পায়খানা করে।
- “সবার কথা জানিনা, তোমারটা আলাদা।
- “আমার কাজ শেষ। এতোক্ষন ধরে পায়খান করা দেখলি, এবার পাছা ধুয়ে দে।
- “দাঁড়াও আগে পাছা চুদি।
- “এমা ছিঃ, তুই আমার গু লাগানো পাছা চুদবি।
- “তাতে কি হয়েছে, চোদা শেষ করেই ধুই।
- “ঠিক আছে বাবা তোর যা ইচ্ছা হয় কর।
 
আমি উঠে আম্মুর পাছায় ধোন ঠেকালাম। একটু আগেই পায়খানা করার কারনে আম্মুর পাছার ফুটো অনেক নরম হয়ে আছে। তার উপর ধোনে চপচপ করে ক্রীম মাখানোয় ধোন খুব সহজেই পাছায় ঢুকে গেলো। আমি মাঝারি ঠাপে পাছা চুদছি আর আঙ্গুল দিয়ে গুদ খেচছি, মাঝে মাঝে ভগাঙ্কুর টিপছি। এর আগে কখনো আম্মুর গুদে পাছায় এক সাথে কিছু ঢুকেনি। আমি তৃতীয় বারের মতো আম্মুর পাছা চুদছি, পাছার ভিতরটা এখনো অনেক টাইট। আরো ১০/১২ বার পাছা না চোদা পর্যন্ত আম্মু পাছায় ব্যথায় পাবে, তারপর একটা সময় পাছা না চুদলে আম্মুরই ভালো লাগবে না। এদিকে আম্মু কি করবে বুঝতে পারছে না। পাছায় অসহ্য ব্যথা, গুদে অসহ্য সুখ।
- “জোরে শুভ জোরে আরো জোরে।
 
আমি পাছায় পরপর কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু প্রচন্ড ব্যথায় কঁকিয়ে উঠলো।
 
- “ওরে হারামজাদা, পাছায় ঠাপাতে বলিনি। জোরে গুদ খেচতে বলেছি।
 
আমি ঠাপের গতি কমিয়ে দিলাম। প্রায় ২০ মিনিট ধরে আম্মুকে ব্যথা দিয়ে পাছা চুদলাম, সুখ দিয়ে গুদ খেচলাম। আম্মু এর মধ্যে দুইবার পাছা ঝাকিয়ে গুদের রস খসিয়েছে।
- “শুভ তোর আর কতোক্ষন লাগবে। আমার পাছা তো ধীর ধীরে অবশ হয়ে যাচ্ছে।
- “পাছা নরম করে রেখেছো কেন? পাছা দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরো।
 
আরো ৫ মিনিট পাছা চুদে আম্মুকে বললাম, “রেনু আমার হবে হবে করছে।
 
- “তাহলে তুই গুদের ভিতরে জোরে জোরে আঙ্গুল নাড়া। আমি আরেকবার রস খসাই।
 
আমি জোরে জোরে গুদে আঙ্গুল ঘষে দিলাম। আম্মু ওওও......... ইস্*স্*স্*স্*......... গেলো......... গেলো......... আমার গেলো.........বলতে বলতে রস খসালো।
 
চরম পুলকের সময় আম্মু এমন ভাবে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো যে সেই কামড়ে আমার মাল আউট হয়ে গেলো। আমি পাছা থেকে ধোন বের করে আম্মুর পাছা ও আমার ধোন ধুলাম। আম্মু কাপড় পরে নিজের ঘরের দিকে গেলো। আমিও একটু পর ফ্রেস হয়ে ডাইনিং রুমের দিকে রওনা হলাম।
আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনলাম।
 
আব্বু বলছে, “কি রেনু শুভ তোমাকে কেমন চুদলো?”
আম্মু বিড়বিড় করে বললো, “শুভ তোমার থেকেও ভালো চোদে। ভাবছি এখন থেকে আমার গুদ পাছার দায়িত্ব শুভকেই দিবো।
 
- “বাহঃ এক রাতেই শুভ তোমকে অনেক কিছু শিখিয়েছে। তুমি এখন গুদ পাছা বলতে শিখেছো।
- “শুভ আমাকে ৮ বার চুদেছে। তার মধ্যে দুইবার পাছাও চুদেছে।
- “তুমি শুভর সামনে পাছাও ফাক করে দিয়েছো।
- “তাতে তোমার কি? এখন থেকে প্রতিদিন শুভ আমার গুদে ঠাপাবে, পাছায় ঠাপাবে।
- “ভালোই হলো, আমারো শম্পাকে খুব ভালো লেগেছে। শম্পাও প্রতিদিন আমাকে দিয়ে চোদাতে চায়। এখন থেকে আমি শম্পাকে চুদবো। শুভ তোমাকে চুদবে।
 
নাস্তা খাওয়ার সময় আব্বু আমাদের সবাইকে ডেকে বললো, “আমি এক রাতেই শম্পার শরীরটাকে ভালোবেসে ফেলেছি। এখন থেকে আমি রাতে শম্পার কাছে থাকবো। শুভ তোমার আম্মুও তোমার সাথে থাকতে চায়। তুমি ও তোমার আম্মু মিলে সিদ্ধান্ত নাও কি করবে।
 
আম্মু বললো, “শম্পার ব্যাপারে বাইরের মানুষ কি জানবে?”
 
- “সবাই জানবে শম্পাকে আমরা মেয়ে হিসাবে দত্তক নিয়েছি। কিন্তু সে আমার বৌএর মতো থাকবে। পরে ভালো ছেলে দেখে শম্পার বিয়ে দিবো।
- “তাহলে শম্পা আমার সতীন হবে।
- “শম্পা তোমার সতীন কেন হবে। তুমি আমার এক মাত্র স্ত্রী। আমি শুধু শম্পার দেহটাকে স্ত্রীর মত ভোগ করবো।
- “আমি এই ব্যাপারটায় রাজী না।
- “তাহলে রেনু কি করতে চাও?”
- “তুমি আমাকে ডিভোর্স দাও।
 
আব্বু অবাক হয়ে গেলো। আম্মুকে বললো, “তুমি ডিভোর্স চাইছো কেন?”
 
- “আমি শুভকে স্বামী হিসাবে পেতে চাই। আমি শুভর সন্তানের মা হতে চাই। তুমি আমাকে ডিভোর্স দিলে তোমার ও আমার মধ্যে আর কোন সম্পর্ক থাকবে না। তখন আমি শুকে বিয়ে করবো।
- “শুভকে বিয়ে করবে মানে। শুভ তোমার ছেলে। নিজের ছেলেকে কোন মা বিয়ে করে?”
- “মা হয়ে ছেলেকে দিয়ে যখন চোদাতে পেরেছি, তখন ছেলেকে বিয়ে করতে দোষ কোথায়। তুমি শম্পাকে বিয়ে করো, শুভ আমাকে বিয়ে করবে।
- “আমি শম্পার সাথে কথা বলে দেখি। ও কি বলে।
- “ তুমি ও শম্পা কি করবে সেটা তোমাদের ব্যাপার। কালকেই আমাকে ডিভোর্স দিবে।
- “ঠিক আছে।
 
আব্বু অফিসে চলে গেলো।
 
- “রেনু তুমি সত্যি কি আমাকে বিয়ে করবে?”
- “তোর আব্বু শম্পাকে ভোগ করবে আর আমি কি বসে বসে দেখবো। আমার কি যৌবনের জ্বালা নেই। তুই আমাকে চুদবি।
- “ বিয়ে না হলেও তো তোমাকে চুদবো।
- “বিয়ে হলে তোর উপরে বৌ হিসাবে আমার একটা অধিকার জন্মাবে। তখন ইচ্ছা করলেও তুই আমাকে ছেড়ে যেতে পারবি না।
- “তাহলে আমরা একটা চুক্তি করি। রাত তোমার আর দিন আমার।
- “রাত দিন এসবের মানে কি?”
- “রাতে তুমি যতোবার চাইবে আমি তোমার গুদে ঠাপাবো। কিন্তু দিনে আমি যতোবার চাইবো তুমি আমার সামনে পাছা ফাক করে দিবে। আমি তোমার পাছা চুদবো।
 
আম্মু হাসতে হাসতে বললো, “আমার পাছায় এত কি মজা আছে।
 
- “মজা আছে দেখেই চুক্তি করতে চাইছি।
- “ও রে পাগল, কোন চুক্তি দরকার নেই। চুক্তি করে কি হবে। বিয়ের পর আমি হবো তোর বৌ। বৌ রা চোদাচুদির ব্যপারে কখনো স্বামীকে না করে না। দিন রাত ২৪ ঘন্টা তুই যখনই চাইবি তখনই আমার গুদ পাছা মুখ সব চুদতে পারবি। তবে আমার মাসিক হলে গুদ বন্ধ।
 
আমি আনন্দে আম্মুর ঠোট চুষে পাছা টিপে কলেজে গেলাম। রাতে খাওয়ার পর আম্মুর সিদ্ধান্তই সবাই মেনে নিলাম। আব্বু শম্পাকে জড়িয়ে ধরে শম্পার ঘরে গেলো, আমি আম্মুকে কোলে নিয়ে আমার ঘরে এলাম।
 
পরদিন আব্বু আম্মুকে ডিভোর্স দিলো। কাজী অফিসে যেয়ে আমি আম্মুকে অর্থাৎ রেনুকে এবং আব্বু শম্পাকে বিয়ে করলো। আমরা এক দম্পতি আরেক দম্পতি বাসর ঘর সাজিয়ে দিলাম।
 
সেই সময় থেকে এখন পর্যন্ত রেনু আমার বৌ হয়ে আছে।। আমি সমস্ত আদর ভালোবাসা দিয়ে রেনুকে চুদি। রেনুও দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে দুই পা দিয়ে আমার কোমর পেচিয়ে ধরে প্রান ভরে রাম চোদন খায়। তবে আমি রেনু ও আব্বুর অজান্তে আব্বুর বৌ অর্থাৎ শম্পাকেও চুদি। শম্পা একটা টসটসে কচি মেয়ে। আব্বুর মতো বয়স্ক লোককে কতোদিন ভালো লাগে। বিশেষ করে রেনুর মাসিকের সময়ে রেনুর পাছার পাশাপাশি শম্পার গুদে ঠাপাই। এখন রেনু ও শম্পা দুইজনেই গর্ভবতী। আমি রেনুকে চুদে গর্ভবতী করেছি, আব্বু শম্পাকে। রেনু গর্ভবতী হওয়ার কারনে আমাকে তার গুদের কাছে ঘেষতে দেয় না। তাই এখন আমি প্রতিদিন রেনুর পাছা চুদছি। তাতে আমার কোন দুঃখ নেই। এমন নরম মাখন মাখন পাছা থাকতে গুদ না হলেও চলবে। আমার কথা বিঃশ্বাস না হলে আপনারাও রেনুর মতো কোন সেক্সি মাগীর উর্বশী পাছা চুদে দেখেন, তাহলে বুঝবেন পাছা চুদতে কতো মজা লাগে।
Like Reply
#16
মা ছেলে যখন প্রেমিক প্রেমিকা

 
আমি ও আমার ছেলে দিপু একটা রেস্টুরেন্টে বসে হালকা খাবার খাচ্ছি। আমি পিৎজা খাচ্ছি। দিপু কোল্ড ড্রিংকস্* খাচ্ছে। বিগত ৩ বছর যাবৎ আমরা দুইজন প্রতিনিয়ত চোদাচুদি করছি। সেজন্য আমাদের দুইজনের সম্পর্ক এখন আর মা ছেলের মধ্যে সীমাবদ্ধ নেই। সেই সম্পর্ক এখন প্রেমিক প্রেমিকায় রূপান্তরিত হয়ে গেছে। যদিও বাইরের মানুষের কাছে আমরা মা ছেলে হিসাবেই থাকি।
 
দিপু তার গ্লাসের ফাঁক দিয়ে আমার যৌবনসুধা পান করছে। ওর তীব্রা লালসা ভরা দুই চোখ আমার শরীরের খাঁজে খাঁজে ঘুরছে। যেন চোখ দিয়েই ও আমাকে চেটে চেটে খাচ্ছে। হঠাৎ দিপু আমার হাত চেপে ধরলো।
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*............ মা......... তোমাকে আজ যা লাগছে!!! দা--রু--ন সেক্সি............ তোমার রসে ভরা গতর দেখে দেখে আমার লেওড়াটা একদম শক্ত হয়ে গেছে গো...............
 
আমি মুখে কিছু বললাম না। একটু হেসে টেবিলের তলা দিয়ে আমার পা দিপুর পায়ের উপরে রাখলাম। দিপু ওর পা দিয়ে আমার পা ঘষতে লাগলো। আমি দারুন উত্তেজিত হয়ে গেলাম। আমার বারবার মনে হচ্ছে দিপুকে দিয়ে এখনই একচোট চোদাতে হবে। চোদার কথা ভাবতেই ভোদাটা রসে ভিজে গেলো।
 
- “আহ্*হ্*হ্*হ্*হ্*......... দিপু............ আমি একেবারে গরম হয়ে গেছি। ভোদা রসে ভিজে জবজব করছে।
 
- “হ্যা মা...... আমার লেওড়ার অবস্থাও খারাপ। তোমাকে এখনই একবার চুদতে ইচ্ছা করছে।
 
দিপুর কথা শুনে আমার অবস্থা আরও খারাপ হয়ে গেলো। দিপুর লেওড়া ভোদায় না নিলে আর চলছে না। আমি আমার পা ধীরে ধীরে উপরের দিকে তুলতে লাগলাম। একসময় প দিপুর লেওড়াতে ঠেকলো। দিপু কৌতুহলী হয়ে দেখছে আমি কি করি। আমি পা দিয়ে প্যান্টের উপর দিয়ে দিপুর লেওড়া ঘষতে লাগলাম। দিপুর লেওড়া বারবার ফুলে ফুলে উঠছে। দিপুর চোখ বড় বড় হয়ে গেছে। সে আমার পায়ের সাথে লেওড়াটাকে চেপে চেপে ধরছে।
 
- “ওহ্*হ্*হ্*হ্*হ্*হ্*............মাআআআআ............... খুব ভালো লাগছে মা............ হ্যা সোনা............... এভাবেই করো............ মা গো.................. তোমাকে এখনই চুদতে হবে। নইলে আমার লেওড়া ফেটে যাবে।
 
দিপুর কথা শুনে আমার ভোদায় আরো রস জমে গেলো। টের পাচ্ছি ভোদার রসে আমার প্যান্টি ভিজে যাচ্ছে। বুঝতে পারলাম, এখনই একবার না চোদালেই নয়। হঠাৎ রেস্টুরেন্টের বাথরুমের কথা মনে হলো। ওখানেই তো আমরা চোদাচুদি করতে পারি।
 
- “দিপু, আমি টয়লেটে যাচ্ছি। আমি চাই তুই ওখানেই আমাকে চুদবি। আমি যাওয়ার কিছুক্ষন পর তুইও আয়।
 
দিপু বুঝলো আমাকে চোদার সুযোগ এসে গেছে। এটাই ভালো লাগে যে, আমি সবসময় ওর চোদন খাওয়ার জন্য ভোদা কেলিয়ে রাখি। যেখানেই সুযোগ পাই দিপুর চোদন না খেলে আমার মন ভরে না।
 
আমি টয়লেটের দিকে হাঁটতে লাগলাম। পিছনে ফিরে দেখি দিপুও আমাকে অনুসরন করে ধীরে ধীরে হেঁটে আসছে। আমি তাড়াতাড়ি একটা লেডিস্* টয়লেটে ঢুকে গেলাম। দুপুর বেলা বলে এখন ভিড় একটু কম। রেস্টুরেন্ট দামী হওয়ার কারনে সব টয়লেট একটা থেকে আরেকটা আলাদা। তাই ভিতরে ঢুকে দরজা বন্ধ করলে আমরা কি করছি কেউ দেখতে পারবে না। টয়লেটে ঢুকে দিপু আসার আগেই আমি আমার প্যান্টি খুলে ফেললাম। কারন আমি দিপুকে বুঝাতে চাচ্ছি যে ওর চোদন খাওয়ার আমি কতোটা গরম থাকি। এমনকি প্যান্টিও পরি না। তাছাড়া আমি চাচ্ছি, দিপু পেটিকোটের ভিতরে হাত ঢুকালেই যেন আমার ভোদাটা ধরতে পারে।
 
কিছুক্ষন পর দিপু টয়লেটে ঢুকলো। তারপর ডানে বামে তাকিয়ে দরজা বন্ধ করে দিলো। ব্যস এখন পুরো পৃথিবী থেকে আমরা মা ছেলে আলাদা হয়ে গেলাম।
 
দিপু আমাকে দেয়ালে ঠেসে ধরে চুমু খেতে শুরু করলো। ওর চুমু খাওয়ার ধরন দেখে বুঝলাম ছেলে অনেক গরম হয়ে আছে। আমিও সমানতালে চুমুর জবাব দেওয়া শুরু করলাম। আমার জিভ দিপুর মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম। দিপু আমার জিভ চুষতে খুব ভালোবাসে।
 
আমি লাফ দিয়ে দিপুর কোলে উঠে গেলাম। আমার দুই পা দিয়ে ওর কোমর শক্ত করে পেঁচিয়ে ধরলাম। দিপু আমার ব্লাউজ খুলে একটা মাই জোরে জোরে টিপতে থাকলো। বাসায় কখনো দিপুর কোলে উঠে এভাবে আদর নেইনি। দারুন মজা লাগছে। দিপুর উপরের ঠোট আস্তে আস্তে কামড়াতে লাগলাম। ওর খাড়া নাকটাও একটু চুষে দিলাম। মোট কথা আবেগ ভরা স্বামী স্ত্রীদের মতো আমরা একে অপরকে আদর করছি।
 
কিছুক্ষন চুমাচুমি চোষাচুষি করে দিপুর কোল থেকে নেমে গেলাম। এবার দিপুর প্যান্ট খুলে জাঙিয়া হাটু পর্যন্ত নামিয়ে দিলাম। প্রথমে থুতু দিয়ে আমার ঠোট চেটে নিলাম। এরপর ওর লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করলাম। পুরো লেওড়ায় আমার জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। দিপুর এতো ভালো লাগছে যে ওর সম্পুর্ন শরীর আমার উপরে এলিয়ে দিয়েছে। আমার চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরলো।
 
- “চোষ............ কুত্তি............... ভালো করে চোষ........................ খানকী মাগী............... চুষতে চুষতে আমার লেওড়া পিছলা বানিয়ে দে............ যাতে তোর ভোদায় সহজেই ঢুকে যায়............... উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*........................ ওহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*.................. খানকী রে.................................... তোর ভোদাও চুষবো রে........................... ছেলে চোদানী মাগী রে........................
 
দিপুর খিস্তি শুনে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। ওর লেওড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলাম। দিপু জোরে জোরে ঠাপ মেরে আমার মুখ চুদতে থাকলো। আমিও মুখটাকে ভোদার করে ছেলের লেওড়ায় কামড় বসালাম।
 
দিপু বুঝতে পেরেছে আমার ভোদা রসে একেবারে ভিজে গেছে। দিপুর মুখে একটা নোংরা হাসি দেখতে পেলাম। যে হাসি পুরুষরা বেশ্যাপাড়ার মাগীদের চোদার আগে হাসে। নিজেকে মাগী ভাবতে আমার ভালোই লাগলো। একটা অজানা শিহরন অনুভব করছি। নিজের পেটের ছেলের চোদন খাই। আমি তো মাগীর চেয়েও খারাপ। হঠাৎ দিপু কঁকিয়ে উঠলো।
 
- “আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*.................. মাআআআ..................... আমি জানি তুমি এই মুহুর্তে চোদন খাওয়ার পাগল হয়ে আছো। তোমার ভোদা আমার লেওড়াটাকে গিলে খাওয়ার জন্য হা হুতাশ করছে। আমি এখন তোমাকে চুদবো। তোমার ভোদার রসের স্বাদ নিতে ইচ্ছা করছে।
 
দিপু আমার মুখ থেকে লেওড়া বের করে নিলো। তারপর আমার ঠোটে জোরে একটা কামড় দিয়ে আমাকে কোলে তুলে নিলো। শাড়ির উপর দিয়ে ওর লেওড়া আমার ভোদায় খোঁচা দিচ্ছে। লেওড়ার ছোঁয়া পেয়ে ভোদা কিলবিল করে উঠলো। কিছুক্ষন এভাবে শাড়ির উপর দিয়ে ভোদায় লেওড়া ঘষাঘষি করে আমাকে কোমডের উপরে বসিয়ে দিলো। পেটিকোট ও শাড়ি কোমরের উপরে তুলে দিলো। ব্লাউজের বোতাম খুলে মাইজোড়া উম্মুক্ত করলো। পুরো ব্লাউজ খুললো না। এরপর দিপু আমার সামনে হাটু গেড়ে বসে ভোদার কাছে নাক এনে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো।
 
- “তো আমার চুদমারানী সেক্সি মা। খানকী মাগী..................... তোমার ভোদায় তো রসের বান ডেকেছে। আমার লেওড়া খাওয়ার জন্য নিশপিশ করছে, তাই না? তাবে আমি তোমার ভোদাটা একটু চুষে নেই। দেখি আমার বেশ্যা মায়ের ভোদা তার ছেলের জন্য কতোটা ভিজেছে।
 
আমার ৪০ বছরের পাকা ভোদা দেখে দিপুর জিভে পানি চলে এসেছে। আমি ভাবলাম দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরি। তাহলে ভোদা চুষতে ওর সুবিধা হবে। কিন্তু দিপু ধাক্কা দিয়ে আমার হাত সরিয়ে দিলো। দিপু বুঝাতে চাইলো যে ও আমার মালিক। আমই ওর কেনা খানকী দাসী। দিপু ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো।
 
- “হুম্*ম্*ম্*ম্*ম্*ম্*ম্*............ কুত্তির বাচ্চা............... খানকী মাগী............ তোর ভোদা তো রসে জবজব করছে। দাঁড়া মাগী......... একটু অপেক্ষা কর। তোর ভোদার জ্বালা মিটাচ্ছি।
 
দিপু ডান হাতের আঙ্গুল দিয়ে আমার ভোদা খেচতে লাগলো। কয়েক মিনিট পর ভোদা থেকে আঙ্গুল বের করে নিলো। এবার বাম হাতের আঙ্গুল আবার ভোদার ভিতরে ঢুকালো। ডান হাতের আঙ্গুল আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি আমার ভোদার রস চেটে চেটে খেতে লাগলাম।
 
দিপু আরও কিছুক্ষন আমার ভোদা খেচলো। তারপর ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় পরপর কয়েকটা চুমু খেলো। এবার আমার ভোদায় জিভ ঢুকিয়ে ভোদা চাটতে শুরু করলো। আমি কোমডের পাশের বেসিন আকড়ে ধরে দিপুর মুখে ভোদা নাচাতে লাগলাম। এতে দিপু আরও মজা পেয়ে গেলো। জোরে জোরে আমার ভোদা চাটতে থাকলো।
 
দিপুর মুখের ভিতরে আমার ভোদার রস জমা হচ্ছে। দিপু পেপসি কাওয়ার মতো করে সেই রস চেটেপুটে খাচ্ছে। জোরে জোরে চাটার কারনে সারা টয়লেট জুড়ে ছলাৎ......... ছলাৎ......... শব্দ হচ্ছে। আমি বেসিনের পানির কল ছেড়ে দিলাম। যাতে পানির শব্দে ভোদা চাটার শব্দ চাপা পড়ে যায়।
 
তীব্রভাবে ভোদা চাটায় আমি একেবারে অস্থির হয়ে গেলাম। মাথা টয়লেটের দেয়ালে রাখলাম। ভোদাটাকে আরও বেশি কেলিয়ে ধরে দিপুর মুখে নাচাতে থাকলাম।
 
- “ওহ্*হ্*হ্*হ্*হ্*............ ওহ্*হ্*হ্*হ্*হ্*............... আহ্*হ্*হ্*হ্*হ্*..................... দিপুউউউউউউ.................. আমার খুব গরম চেপেছে সোনা........................ ভোদার রস এখুনি বের হবে বাপ.................. মাফ করিস সোনা..................... তোর চোদার অপেক্ষায় আর থাকতে পারলাম না........................
 
দিপু আমার কথা শুনে চোষার গতি বাড়িয়ে দিলো। আমার ভোদা ওর মুখের উপরে কেঁপে কেঁপে উঠলো। রস যখন ভোদার একেবারে মুখের সামনে পড়লো, আমি থাকতে না পেরে জোরে চেচিয়ে উঠলাম। কোমডটাকে শক্ত করে আকড়ে ধরলাম। তারপর আমার চোদনবাজ ছেলের মুখে কলকল করে ভোদার রস খসাতে শুরু করলাম। দিপু মুখ ফাক করে সমস্ত রস খেতে লাগলো।
 
প্রায় ৫ মিনিট ধরে দিপুর মুখে আমার ভোদার রস পড়লো। দিপুও সব রস চেটেপুটে খেয়ে নিলো।
 
- “মা রেডী হও। তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে। খানকী মাগী, আজ দেখবি কিভাবে তোর বারোটা বাজাই।
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*ফ্*............... দিপু সোনা............... আয় বাপ............ তোমার খানকী মায়ের বুকে আয়। তাড়াতাড়ি তোর বেশ্যা মাকে চোদ। নইলে দেখবি তোর নষ্টা মা রাস্তায় বের হয়ে রিক্সওয়ালাদের দিয়ে চোদাচ্ছে।
 
- “খানকী মাগী............ দাঁড়া আজ এই টয়লেটে ফেলে তোকে জন্মের চোদা চুদবো।
 
দিপুর লেওড়া আমার ভোদায় ঘষা খাচ্ছে। আমি কোমড ছেড়ে উঠে দাঁড়ালাম। দিপু আমার জায়গায় বসলো। আমি দুই দিকে ছড়িয়ে দিয়ে দিপুর মুখোমুখি হয়ে ওর কোলে বসলাম। দিপু ডান হাত লেওড়া ধরে আমার রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। এবার আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলো। আমার একটা দুধ জোরে কামড়ে ধরে আমাকে গদাম গদাম করে চুদছে আমারই গর্ভজাত সন্তান।
 
- “ওহ্*হ্*হ্*......... আহ্*হ্*হ্*............ ওহ্*হ্*হ্*......... ইস্*স্*স্*স্*.................. উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*ফ্*.................. দা--রু-- ন লাগছে মা। তোমাকে এই প্রথম টয়লেটে চুদছি। দারুন মজা লাগছে খানকী মাগী চুদমারানী বেশ্যা মা আমার।
 
- “উম্*ম্*ম্*ম্*ম্*ম্*..................... দিপু.......................................... তোকে দিয়ে চুদিয়ে আমিও দারুন মজা পাচ্ছি রে............... প্রতিবরই তুই যখন তোর আখাম্বা লেওড়া আমার ভোদায় ঢুকিয়ে দিস্*, আমার মনে হয় তোকে দিয়ে প্রথমবার চোদাচ্ছি। দে......... বাপ............ জোরে জোরে গাদন দে। তোর খানকী মায়ের গরম ভোদাটাকে ঠান্ডা কর। তোর লেওড়া ভালো করে ভোদায় ঢুকিয়ে আমাকে চোদ।
 
দিপু আমার কথা শুনে চোদার গতি বাড়িয়ে দিলো। আমি জোরে জোরে শিৎকার করতে লাগলাম। দিপুর চোদার সুবিধার জন্য ওর লেওড়ার উপরে ওঠবস শুরু করলাম। দিপু বুঝতে পেরে চুদতে চুদতে আমার পোদে ঠাস্* ঠাস্* করে থাবড়া মারতে লাগলো।
 
- “চুদমারানী শালী............ ছেলে চোদানী বেশ্যা মাগী..................... তুই ভালোমতোই জানিস্* রে............ কিভাবে তোর চোদনবাজ ছেলেকে সুখ দিতে হয়। তোর ভোদা এই পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ ভোদা.................................... রেন্ডী.................. শালী.....................
 
ঝড়ের গতিতে আমার ভোদায় একটার পর একটা ঠাপ পড়ছে। দিপুর কাছে পোদে থাবড়া খোয়ায় নিজেকে রাস্তার বেশ্যা মাগীদের মতো মনে হচ্ছে। কিন্তু এটাই আমার ভালো লাগছে। দিপুর সুবিধার জন্য আমি ভোদাটাকে আরও কেলিয়ে ধরলাম।
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*..................... দিপুউউউউউউ........................... মার সোনা............... আরো জোরে জোরে মার............... তোর খানকী মায়ের পোদে এভাবেই থাবড়া মার.................. থাবড়া মেরে আমার ফর্সা পোদ লাল করে দে সোনা.................. জোরে জোরে চোদ কুত্তা..................... তোর আখাম্বা লেওড়া দিয়ে আমার ভোদায় আঘাত কর............ আঘাতে আঘাতে ভোদা রক্তাক্ত কর...............চুদতে চুদতে আমার পাকা ডবকা ভোদা ফাটিয়ে ফেল কুত্তার বাচ্চা...............ইস্*স্*স্*স্*স্*স্*স্*..................
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*ফ্*ফ্*..................... খানকী মা.............................. দারুন গরম তোমার ভোদার ভিতরটা..................... হ্যা হ্যা এভাবে ভোদা দিয়ে লেওড়াটাকে চেপে ধর ছিনালী মাগী........................ চুদমারানী মাগী আজকে তোকে বেধে চুদবো রে শালী........................
 
দিপুর কথামতো ভোদার পেশী দিয়ে লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলাম। আমার আবার ভোদার রস বের হবে। আমি ভোদাটাকে আরও টাইট করে দিপুর লেওড়াটাকে চেপে ধরলাম। দিপুও আমার পোদের মাংস খামছে ধরে শেষ চোদাটা চুদতে লাগলো। ভোদার রস বের হওয়ার আগে দিপু আমাকে শুন্যে তুলে ধরলো।
 
- “ইস্*স্*স্*স্*স্*স্*স্*স্*স..................... আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*........................... মা আমার বের হচ্ছে............... আমার লেওড়ার গরম মাল তোর ভোদায় নে...... খানকী মাগী............... আমার মাল নিয়ে তুই গর্ভ ধারন কর............ আমার বাচ্চার মা হ শালী কুত্তি..................... তোর ঐ ডাঁসা ডাঁসা মাই থেকে আমার বাচ্চা দুধ খাচ্ছে, এটা আমি দেখতে চাই............... দুধ খাওয়ার সময় তোকে চুদতে চাই আমার খানকী মাগী বেশ্যা মা.....................
 
যখন টের পেলাম দিপু ওর লেওড়ার গরম গরম মাল আমার ভোদায় ফেলছে, আমি দারুন সুখে চেচাতে শুরু করলাম। দিপুর কথা আমার খুব ভালো লাগছে। আমিও ওর বাচ্চার মা হতে চাই। ওকে দিয়ে চোদানোর সময় বাচ্চাকে দুধ খাওয়াতে চাই।
 
- “হ্যা দিপু............ আমি তোর বাচ্চা নিতে চাই সোনা............... তাতে তুই আমার মাই থেকে তাজা দুধ খেতে পারবি। দারুন গরম গরম মাল ঢালছিস রে আমার ভোদায়..................
 
- “তোমার ভোদাটাও অনেক গরম। আমার লেওড়া একদম সিদ্ধ হয়ে গেছে। উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*ফ্*............... মা............... তাড়াতাড়ি বাড়ি চলো। নইলে তোমাকে এখনেই আরেকবার চুদে ফেলবো।
 
- “এই না খবরদার............ কুত্তা ছাড় আমাকে............ লোকে সন্দেহ করবে। তাহলে কেলেঙ্কারী হয়ে যাবে। চল বাড়ি গিয়ে চোদাচুদি করি।
 
আমি দিপুর ঠোটে গাঢ় করে একটা চুমু খেলাম। যা একজন নারী শুধু তার স্বামীকেই খেতে পারে। এই মুহুর্তে দিপুকে আমার স্বামী মনে হচ্ছে। ওর বাচ্চা আমার পেটে আসবে। দিপুও আমাকে একটা সেক্সি চুমু খেলো। এবার দিপুর সবচেয়ে পছন্দের কাজ করলাম। আমার মুখ থেকে এক দলা থুতু ওর মুখে ঢুকিয়ে দিলাম। ও মজা করে সব থুতু খেয়ে নিলো। এরপর মা ছেলে কাপড় পরে বাড়ি ফিরে এলাম।
 
আমার স্বামী অর্থাৎ দিপুর বাবা ৫ দিনের জন্য শহরের বাইরে গেছে। এই ৫ দিন দিপু চুদে চুদে আমার পোদ ও ভোদা এক করে ফেলেছে। দিপু আজকে ওর এক বন্ধুর পার্টিতে গেছে। তাই সারাদিন আমাকে চোদনহীন থাকতে হয়েছে। মনে মনে ভাবছি, কুত্তার বাচ্চাটা আজ আসুক, বুঝাবো মজা।
 
দিন কোনমতে কাটলেও রাত তো আর কাটে না। ঘড়িতে ১১টা বাজে। সেই কখন গেছে, এখনও ফেরার নাম নেই লাট সাহেবের। কি করবো ভেবে পাচ্ছিনা। দিপুর রুমে ঢুকে চোদাচুদির ডিভিডি খুজতে লাগলাম। টেবিলের ড্রয়ারের নিচে পেয়ে গেলাম আমার কাঙ্খিত বস্তু। সেখানে অনেকগুলো ডিভিডি একসাথে রয়েছে। আমি বাছতে শুরু করলাম। অবশেষে মা মাসী মধুর হাড়িনামে একটা বাংলা চোদাচুদির ডিভিডি তুলে নিলাম।
 
দিপুর কম্পিউটার চালু করে ডিভিডি চালু করলাম। মা ছেলে ও মাসীর চোদাচুদির কাহিনি। ছবিটা দেখতে দেখতে মারাত্বক উত্তেজিত হয়ে গেলাম। যেমন অশ্লীল কথা, তেমনি জঘন্য চোদাচুদি। মা ও মাসীকে এক বিছানায় ফেলে ছেলেটা এলনাগাড়ে চুদছে। আর সে কি গালি!!!
 
আমি ও দিপুও চোদাচুদির সময় গালাগালি করি। এটা ছাড়া চোদাচুদি জমে না। কিন্তু ছবির গালি আমাদেরকেও ফেল করিয়ে দিলো। আর মাগী দুইটারও যেমন সেক্সি ফিগার, তেমনি কামুক চেহারা।
চোদাচুদির ছবি দেখে আমার ভোদা একেবারে ভিজে গেছে। পেটিকোট উপরে ইতুলে ভোদায় দিলাম। আর নিজেই ভোদায় আঙ্গুল ঢুকিয়ে ভোদা খেচতে লাগলাম।
Like Reply
#17
নিজের মাকে ''.

 
আমরা গ্রামে থাকি। আমার নাম শাকিল, বয়স ১৮ বছর। আমরা দুই বোন, এক ভাই। বোনদের বিয়ে হয়ে গেছে। বাড়িতে আমি, মা ও বাবা থাকি।
 
ছোটবেলা থেকেই আমি দুরন্ত প্রকৃতির। কলেজ শেষ বাড়ি ফিরে বন্ধু বান্ধব মিলে নদীর ধারে যাই। সেখানে বিকেলে অনেক মেয়ে হাঁটতে আসে। আমরা বন্ধুরা লুকিয়ে মেয়েদের পাছা দুধ দেখি। হিসাব করি কোনটা বেশি বড়।
 
এভাবে ফাজলামো করে দিন কাটছিলো। আমরা বন্ধুরা চোদাচুদির বই ভাগাভাগি করে পড়ি। হঠাৎ একদিন একটা চোদাচুদির বই আমার হাতে পড়লো। পুরো বই মা ছেলের চোদাচুদির রসালো গল্প। কিভাবে ছেলে তার মাকে পটালো। কিভাবে মায়ের গুদে ধোন ঢুকালো। কিভাবে নিজের মায়ের পাছা ছুদলো।
 
বই পড়ে আমার মাথা খারাপ হয়ে গেলো। সারারাত নিজের মাকে চোদার স্বপ্ন দেখলাম। সকালে ঘুম থেকে উঠে নিজের কাছে নিজেই লজ্জা পেলাম। ছিঃ... নিজের গর্ভধারিনী মাকে নিয়ে কি সব খারাপ কথা ভাবছি। কথায় আছে, নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের আগ্রহ বেশি। যতবার মাকে ভুলতে চেষ্টা করছি ততোবার মায়ের শরীরটা চোখের সামনে ভেসে উঠছে।
 
অবশেষে আমি হার মেনে গেলাম। মাকে চোদার চিন্তায় আমি বিভোর হয়ে গেলাম। আমার মায়ের নাম রোজিনা। অল্প বয়সে বিয়ে হয়েছে। মায়ের বর্তমান বয়স ৩৭/৩৮ বছর হবে। শরীরের বাধন এখনও বেশ টাইট। উদ্ধত বুক, ভারী নিতম্ব মিলিয়ে মাকে এখনো সেক্সি বলা যায়।
 
মাকে চোদা ছাড়া অন্য কিছু ভাবতে পারছিনা। বারবার আড়চোখে মাকে দেখছি। এক ফাকে গোসলখানার দরজায় একটা ফুটো করে রাখলাম। দুপুরবেলায় মা কাপড় চোপড় নিয়ে গোসলখানায় ঢুকলো। দরজা বন্ধ করার সাথে সাথে ফুটোয় চোখ রাখলাম।
 
নিজের মায়ের উলঙ্গ শরীর দেখবো। লজ্জার বদলে আনন্দ হচ্ছে। মা প্রথমে শাড়ি খুলে ফেললো। মায়ের নাভি দেখে ভড়কে গেলাম। কি গভীর গর্ত রে বাবা...!!! নাভির গর্তে আস্ত ধোন ঢুকানো যাবে। এবার মা পেটিকোট খুললো। মা আমার দিকে মুখ করে দাঁড়িয়ে আছে। আমি মায়ের দুই উরুর মাঝের ত্রিভুজটা স্পষ্ট দেখতে পাচ্ছি। চর্বিযুক্ত তলপেটের নিচে ছোট ছোট কিছু বাল দেখা যাচ্ছে।
 
মা এবার ব্লাউজ ব্রা খুলে ফেললো। ভরাট দুধ দুইটা ঝপাৎ করে লাফিয়ে বেরিয়ে এলো। নির্ভাবনায় একেবারে নেংটা হয়ে গেলো। মা আমার দিকে মুখ করে বসলো। এবার গুদটা স্পষ্ট দেখতে পেলাম। দুই উরুর ফাকে লম্বা একটা ফাক। কিছুক্ষনের মধ্যে ফাক বড় হয়ে ভিতরের লাল অংশ দেখা গেলো। তারপরেই ছরছর শব্দ শুনতে পেলাম। মা মেঝের দিকে তাকিয়ে নির্বিঘ্নে প্রস্রাব করছে। তার গর্ভজাত সন্তান তার নেংটা শরীর প্রনভরে অবলোকন করছে।
 
প্রস্রাব শেষ করে মা উঠে গুদে পানির ছিটা দিলো। তারপর শরীরে পানি ঢালতে শুরু করলো। কয়েক মগ পানি ঢেলে শরীরে ভালো করে সাবান ঘষলো। গুদের ফাকে পাছার খাজে সাবান ঘষে আবার পানি ঢাললো। এবার আমার দিকে পিছন ফিরে শরীর মুছতে লাগলো।
 
এই প্রথম আমি মায়ের পাছা দেখলাম। উফ্*ফ্*ফ্*ফ্*........ কি একখানা পাছা!!!! ধবধবে ফর্সা একটা পাছা। দাবনাগুলো মাংসল ও ভারী। এমন পাছার জন্য আমি সবকিছু করতে রাজী আছি। এই পাছা নড়াচড়া করেও সুখ। সিদ্ধান্ত নিলাম আজই আমি ইতিহাস গড়বো। দুপুরেই নিজের গর্ভধারিনী মাকে ''. করবো। নিজে থেকে তো দিবে না। মায়ের হাত পা বেধে জোর করে চুদবো।
 
মা ব্লাউজ ব্রা হাতে নিতেই আমি গোসলখানা থেকে সরে গেলাম। সোজা এক বন্ধুর বাসায় দৌড় দিলাম। বন্ধুর কাছ থেকে একটা ভিডিও ক্যামেরা ধার করলাম। মাকে চোদার করার দৃশ্য ভিডিও করবো। তাহলে পরে এউ ভিডিওর ভয় দেখিয়ে মাকে আবারও চুদতে পারবো।
 
সবকিছু রেডি করে দুপুরের অপেক্ষা করতে লাগলাম। খাওয়া দাওয়ার পর মায়ের দিকে নজর রাখলাম। মা হাতের কাজ শেষ করে ঘরে ঢুকলো। আমি জানি এই সময়ে মা কিছুক্ষন ঘুমিয়ে কাটায়। আমি সেই সুযোগের অপেক্ষায় আছি।
মা বিছানায় যাওয়ার পর আমি দরজার আড়ালে দাঁড়ালাম। কিছুক্ষনের মধ্যে মায়ের ভারী নিশ্বাসের শব্দ শোনা গেলো। আমি সন্তর্পনে ঘরে ঢুকে দেখি মা চিৎ হয়ে ঘুমাচ্ছে। প্রথমে খাটের দুই পাশে দড়ি বাধলাম। এবার দ্রুততার সাথে খাটে উঠে মায়ের দুই হাতের উপরে হাটু দিয়ে বসলাম।
 
ঘুম ভাঙার পর মা প্রথমে কিছু বুঝতে পারলো না। ফ্যালফ্যাল করে আমার দিয়ে তাকিয়ে থাকলো। প্রথমেই মায়ের মুখের ভিতরে একটা রুমাল ঢুকিয়ে দিলাম। এবার মায়ের দুই হাত বেধে খাট থেকে নেমে গেলাম। ভিডিও ক্যামেরা ঠিক করে মায়ের দিকে একটা নোংরা হাসি ছুড়ে দিলাম।
 
- “মাগো......... আমার গর্ভধারিনী মা...... ভয় পেওনা......... তোমার পেটের ছেলে আজ তোমাকে চুদে ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে। সব মায়ের তুমিও নিশ্চই চাও আমি ইতিহাস সৃষ্টি করি। কাজেই বাধা দিও না। এই ক্যামেরা দিয়ে তোমাকে চোদার দৃশ্য ভিডিও করবো। তারপর তোমাকে দেখাবো কিভাবে তোমাকে চুদেছি।
 
আমার কথা শুনে মা তীব্র বেগে শরীর ঝাকাতে লাগলো। নিজের ছেলের চোদন খেতে কোন মা চায় না। ঝাকাঝাকি করে হাতের বাধন খোলার চেষ্টা চালালো। বিফল হয়ে আমার দিকে করুন দৃষ্টিতে তাকিয়ে থাকলো।
 
আমি আবার খাটে উঠলাম। প্রথমেই মায়ের ব্লাউজ ব্রা টান মেরে ছিড়ে ফেললাম। দুধ দুইটা এতো জরে খামছে ধরলাম যে ব্যথায় মায়ের চোখে পানি চলে এলো। মুখ বন্ধ থাকায় গোঁ গোঁ শব্দ বের হতে লাগলো। আমি কোনকিছু খেয়াল করছি না। সর্বশক্তি দিয়ে মায়ের দুই দুধ চটকাচ্ছি। শক্ত বোঁটা দুইটা দুই আঙ্গুলের মাঝে ফেলে ডলছি।
 
এবার মায়ের একটা দুধ মুখে পুরে কামড়াতে লাগলাম। মা যন্ত্রনা শরীর ঝাকাতে লাগলো। কিছুক্ষন দুধ কামড়ে সিদ্ধান্ত নিলাম, এখন মাকে চুদতে হয়। মায়ের শরীর নিয়ে পরেও খেলতে পারবো। মায়ের দুই পা নিজের কাধে তুলে নিয়ে গুদে ধোন সেট করলাম। পেটে চাপ দিয়ে গুদের মুখ বড় করলাম। এবার দিলাম এক ধাক্কা। পচাৎ করে অর্ধেক ধোন শুকনা গুদে ঢুকে গেলো। মা তীব্র ভাবে শরীর ঝাকাতে লাগলো। দিলাম মায়ের এক চড়।
 
- “মাগী......... এতো ছটফট করিস কেন? শান্ত থাক...... গুদ ফাটলে তোর ক্ষতি হবে...... ফাটা গুদ নিয়ে রাতে ভাতারের কাছে যেতে পারবি না। তারচেয়ে আমাকে সাহায্য কর...... কথা দিচ্ছি তোকে বেশি কষ্ট দিবো না।
 
মা আমার কথা শুনলো না। গুদ থেকে ধোন বের করার জন্য শরীর ঝাকাতে লাগলো। আমি বিরক্ত হয়ে গদাম গদাম করে কয়েকটা ঠাপ মারলাম। ঘ্যাচ্* ঘ্যাচ্* করে ধোনে গুদে ঢুকে গেলো। মায়ের চেহারা দেখে মনে হলো আমি তার গুদে গরম লোহার রড ঢুকিয়ে দিয়েছি। এবার আমি মায়ের দুধ চেপে ধরে জমিদারী ঠাপে মাকে চুদতে শুরু করলাম।
 
চোদার তালে তালে মা দুলছে। মায়ের দুই চোখ দিয়ে আঝোর ধারায় পানি বের হচ্ছে। নিজের পেটের ছেলে তাকে ''. করছে, এর চেয়ে বড় অপমান আর কি হতে পারে। আমি মহাসুখে আমার জন্মদাত্রী মাকে চুদছি। গুদ শুকনা হওয়ায় আরও মজা পাচ্ছি। সন্তান জন্ম দেওয়ার কারনে গুদের মুখ বেশ বড়। নইলে এতোক্ষনে গুদ দিয়ে রক্ত বের হয়ে যতো। মুখ বাধার কারনে মায়ের চিৎকার শোনা যাচ্ছে না। তবে তার চেহারা দেখে বুঝতে পারছি মা জীবনের সবচেয়ে কঠিনতম যন্ত্রনাময় সময় পার করছে।
 
প্রায় ১০ মিনিটের উপরে মাকে চুদলাম। এই সময়টা মা ছাড়া পাওয়ার জন্য প্রবল ধস্তাধস্তি করেছে। এই মুহুর্তে রাক্ষুসে ঠাপ খেয়ে মা বুঝতে পারছে আমার মাল বের হবে। মায়ের ঝাপটা ঝাপটা আরও বেড়ে গেলো। কিছুতেই নিজের গুদে ছেলের মাল নিবে না। আমিও কি ছাড়ার পাত্র। মাকে ঠেসে ধরে গুদে মাল ঢেলে দিলাম।
 
মাল আউট করার পর কিছুক্ষন দুধ চুষলাম তারপর উঠে মায়ের হাতের বাধন খুলে দিলাম। মা মুখ থেকে রুমাল বের করে ডুকরে কেঁদে উঠলো।
 
- “শাকিল রে......... এটা তুই কি করলি......... নিজের মায়ের স্বতীত্ব এভাবে নষ্ট করলি......... নিজের মায়ের চরম সর্বনাশ করতে তোর হাত একটুও কাঁপলো না.........
- “সর্বনাশ বলছো কেন? সব মা তার সন্তানের ইচ্ছা পুরন করেছো। তুমিও তাই করেছো। তোমাকে চোদার ইচ্ছা হয়েছে, চুদেছি............
- “ছিঃ......... তোর মতো একটা জানোয়ারকে পেটে ধরেছি.........!!!!
- “কি করবে বলো......... তোমার কপাল খারাপ.........
- “ইতর......... ফাজিল কোথাকার......... চলে যা এখান থেকে......... আর কখনও তোর নোংরা মুখ আমাকে দেখাবি না............
- “আমার লক্ষী মা......... সেটা তো হবে না......... এখন থেকে প্রতিদিন এই সময়ে তোমাকে চুদবো। ফাক পেলে অন্য সময়েও চুদবো............
- “মানে.........???”
- “তোমাকে আমার চোদন খেতে হবে। নইলে এই ভিডিও সবাইকে দেখাবো। আমি পুরুষ মানুষ......... আমার খুব একটা ক্ষতি হবে না। কিন্তু তোমার কথা চিন্তা করো...... তোমার ছেলে তোমাকে চুদেছে...... এই লজ্জা কোথায় রাখবে?”
- “লক্ষী বাপ আমার...... সর্বনাশ যা করার করেছিস। আর করিস না......... এই ভিডিও আমাকে দিয়ে দে............ তুই যা বলবি আমি করবো।
- “উহুহু...... সেটা হবে না...... ভিডিও আমার কাছে থাকবে। তুমি যতোদিন আমার কথামতো চলবে, ততোদিন এটা গোপন থাকবে।
- “তোর সব কথা আমি শুনবো...... শুধু ভিডিওটা প্রকাশ করিস না।
 
মাকে বসিয়ে রেখে আমার ঘরে এলাম। মা ছেলের কিছু চোদাচুদির ফটো বাছাই করলাম। ছেলে মায়ের মুখে ধোন ঢুকিয়ে ঠাপ মারছে; মায়ের পাছা চুদছে; মায়ের মুখে মাল আউট করছে; সদ্য গুদ পাছা থেকে বের করা মালে মাখামাখি হওয়া ছেলের ধোন মা চেটে পরিস্কার করছে। এরকম বিভিন্ন ফটো মায়ের হাতে দিলাম। ফটোগুলো দেখে মা ঘৃনায় আৎকে উঠলো।
 
- “ফটো দিয়ে কি করবো?”
- “ভালো করে দেখো...... আমার সাথে এসব করতে হবে।
- “না...... না...... এমন নোংরা জঘন্য কাজ আমি পারবো না।
- “পারতে হবে মা জননী......... ভিডিও গোপন রাখার জন্য পারতে হবে।
- “অন্য কিছু করতে বল...... এসব পারবো না.........
- “সম্ভব নয়...... এসবই করতে হবে.........
 
মা নিরুপায় হয়ে আমার প্রস্তাবে রাজী হলো। এছাড়া তার সামনে আর কোন পথ খোলা নেই। আমার লক্ষী ভদ্র গৃহবধু মা......... নিজের সম্মান রক্ষার জন্য নিজের গর্ভজাত ছেলের সাথে চোদাচুদি করার জন্য সম্মত হলো। আজকের মতো মাকে ছেড়ে দিলাম। কাল দুপুরে মায়ের সাথে চুড়ান্ত নোংরামি করবো।
 
পরদিন দুপুর......... মায়ের ঘরে ঢুকে দেখি মা করুন মুখে বসে আছে। আমাকে দেখে পরনের কাপড় খুলতে শুরু করলো। নিজে নেংটা হয়ে আমাকে নেংটা করলো। মাকে দিয়ে ধোন ইচ্ছা করছে। ঠিক করলাম, আগে মাকে চুদবো। তারপর তার মুখে ধোন ঢুকাবো।
 
মাকে খাটে ফেলে তার দুই পা ফাক করলাম। মায়ের গুদটা মারাত্বক সেক্সি। লাল টুকটুকে ভগাঙ্কুরটা বেশ বড়। গুদে ঠোট ফাক করে ভিতরের লাল আংশ দেখলাম। আমি গুদে জিভ লাগিয়ে চটতে শুরু করলাম। গুদের নোনতা স্বাদ আমাকে পাগল করে দিলো। জোরে জোরে গুদের ঠোট কামড়াতে লাগলাম। মা ব্যথায় কঁকিয়ে উঠলো।
 
- “উফ্*ফ্*ফ্*ফ্*......... উফ্*ফ্*ফ্*ফ......... লাগছে রে............
- “লাগুক......... সহ্য করে থাকো.........
- “ওরে......... আর সহ্য করতে পারছি না...... এবার ছাড়.........
- “চুপ থাক...... খানকী শালী......... চুপ করে শুয়ে থাক.........
অনেক্ষন ধরে কামড়ে ফর্সা গুদ লাল করে দিলাম। এবার গুদে ধোন ঢুকানোর পালা। মায়ের গুদের ভিতরটা অনেক শুকনা। মেয়েরা উত্তেজিত হলে তাদের গুদে রসে ভিজে যায়। মা এই মুহুর্তে মোটেও উত্তেজিত নয়। ধোনে ক্রীম লাগিয়ে মায়ের উপরে উপুড় হলাম। এক চাপে মুন্ডি ভিতরে ঢুকিয়ে দিলাম। মায়ের ঠোট কামড়ে ধরে চুদতে শুরু করলাম।
 
মা মাঝেমাঝে কেঁপে উঠছে। তবে কোন প্রকার বাধা দিচ্ছে না। হঠাৎ রামঠাপে মাকে চুদতে শুরু করলাম। মা করুন স্বর্ব আর্তনাদ করে উঠলো।
 
- “ইস্*স্*স্*স্*স্*............ মাগো............
- “কি রোজিনা......... লাগছে............?”
-“হুম্*ম্*ম্*ম্*ম্*ম্*............
- “লাগুক......... সহ্য করে থাকো............
 
৫ মিনিট চোদার পর গুদ থেকে ধোন বের করলাম। এবার মাকে মুখোমুখি করে কোলে তুলে নিলাম। মাকে বললাম দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরতে। এই অবস্থায় গুদে ধোন ঢুকালাম। শুন্যে ঠাপ খেয়ে মা টলমল হয়ে গেলো।
 
- “এই......... কি করছিস...... পড়ে যাবো তো......
- “পড়বে না...... তোমার মতো একটা মাগীকে ধরে রাখার ক্ষমতা আমার আছে। তোমাকে ফেলে দিবো না।
- “একবার হাত ফসকালে কিন্তু ধপাস.........
- “বললাম তো পড়বে না.........
 
আমি দ্রুতগতিতে মাকে কোলচোদা করতে লাগলাম। মা পড়ে যাওয়ার ভয়ে আমাকে শক্ত করে জাপটে ধরেছে। কয়েক মিনিট চুদে মায়ের গুদে মাল আউট করলাম। এবার মাকে বিছানায় বসিয়ে তার মুখের সামনে মালে মাখামাখি হয়ে থাকা ধোনটা ধরলাম। মা বুঝতে পেরেছে এখন তাকে ধোন চুষতে হবে। তবে এটাও জানে বাধা দিয়ে লাভ হবেনা।
 
মা দুই চোখ বন্ধ করে হা করলো। আমি মুখের ভিতরে ধোন ঢুকিয়ে দিলাম। ঘৃনায় মায়ের চোখ মুখ কুচকে গেলো। আমার মালের সাথে সাথে নিজের কামরস খাচ্ছে। আড়ষ্ঠ ভাবে ধোন চুষতে লাগলো। আমি মায়ের মুখ আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম। ১০ মিনিট ধরে মাকে দিয়ে ধোন চোষালাম। ধোন আবার টং টং করে শক্ত হয়ে গেলো। মুখ থেকে ধোন বের করে মায়ের পাছা চোদার প্রস্তুতি নিলাম।
- “মা...... উঠে টেবিলে ভর দিয়ে দাঁড়াও...... পাছা চুদবো.........
- “এটা না করলে হয়না? অন্য কিছু কর.........
- “না...... এটাই করবো.........
 
মা চুপচাপ উঠে দাঁড়ালো। আমি মায়ের পিছনে পিছনে বসে পাছার দুই দাবনা টেনে ফাক করলাম। আহাঃ...... আমার মায়ের পাছা। বাদামি রং এর ছোট একটা ফুটো। মায়ের পাছায় এখনও ধোন ঢুকেনি। পাছার দিক থেকে মা এখনও কুমারী। আমার কি হলো টের পেলাম না। পাগলের মতো পাছার ফুটো চাটতে শুরু করলাম। এই ঘটনায় মা হতভম্ব হয়ে গেলো।
 
- “এই শাকিল...... ছিঃ.........
- “লক্ষী মা...... কথা বলো না.........
- “নোংরা জায়গায় মুখ দিতে তোর বাধলো না?”
- “কিসের নোংরা.........? আমার মায়ের পাছা আমার কাছে পরম পূজনীয়।
 
এমন ডবকা আচোদা পাছা এখনই না চুদলে শান্তি পাবো না। পাছার ছোট গর্তে ধোন না ঢুকালে মন ভরবে না। সুতরাং মায়ের ব্যথা বেদনার দিকে লক্ষ রাখলে চলবে না। আমার সুখটাই আগে দেখতে হবে। মাগীর কষ্ট হলে আমার কি।
 
ধোনে ক্রীম লাগিয়ে মায়ের পিছনে দাঁড়ালাম। পাছার ফুটোয় ধোন লাগিয়ে হেইও বলে মারলাম এক রামঠাপ। মুন্ডিটা ফুটুস করে ভিতরে ঢুকে গেলো। এবার মায়ের দুধ খামছে ধরে পরপর কয়েকটা ঠাপ মেরে ধোনের অর্ধেকটা পড়পড় করে আচোদা পাছায় ঢুকিয়ে দিলাম। মায়ের গলা দিয়ে তীব্র চিৎকার বেরিয়ে এলো।
 
- “ও বাবা রে......... ও মা রে......... মরে গেলাম রে......... পাছা ফেটে গেলো রে............ পাছা ছিড়ে গেলো......... কে কোথায় আছো বাঁচাও রে......... আমার পেটের ছেলে আমাকে মেরে ফেললো রে............
- “চুপ শালী......... চেচাবি না......... সহ্য করে থাক্*.........
- “ব্যথা......... ব্যথা......... পাছায় ব্যথা.........
- “তবু সহ্য করে থাক্*............
- “পারছি না...... খুব কষ্ট হচ্ছে............
- রোজিনা মাগী......... চুদমারানী শালী......... ছেলের ধোন পাছায় নিয়েছিস...... এর চেয়ে বড় কথা আর কি হতে পারে......... মুখ বন্ধ রাখ্*............ আরেকবার চেচালে এই ধোন তোরে মুখে ঢুকাবো............
পাছা থেকে ধোন বের করে মাকে কুকুরের মতো বসালাম। ধোনে আরেকবার ক্রীম মাখিয়ে মায়ের পিছনে বসলাম। এবার বেশ জোরে মায়ের পাছার ভিতরে ধোন ঢুকিয়ে দিলাম। মায়ের সমস্ত শরীর শক্ত হয়ে গেলো। পাছার ব্যথায় ছটফট করতে লাগলো। আমি মায়ের দুই দুধ খামছে ধরে মাকে নিজের দিকে টানলাম। একটা রাক্ষুসে ঠাপ মেরে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলাম। মায়ের গলা দিয়ে একটা গগন বিদারী চিৎকার ভেসে এলো।
 
- “মা গো......... পাছার কি হলো গো......... পাছার ভিতরে আগুন জ্বলছে গো............... আহ্*হ্*হ্*হ্*............ আহ্*হ্*হ্*হ্*হ্*............
- “আরে মাগী......... এতো ছটফট করিস না............
- “শাকিল রে......... তোর পায়ে পড়ি......... ছেড়ে দে বাপ আমার......... পাছায় আর অত্যাচার করিস না.........
- “মাগী......... পাছায় ধোন নিতে কেমন লাগছে?”
- “খুব কষ্ট হচ্ছে রে......... মনে হচ্ছে আর কিছুক্ষন এভাবে থাকলে আমি মরে যাবো......... আর বাঁচবো না.........
- “পাছা চোদা খেলে কোন মাগী মরে না। তুইও মরবি না.........
- ‘না......... আর পারবো না......... ধোন বের কর বাবা.........
- “রোজিনা মাগী......... এমন করিস না......... পুরো ধোন তোর টাইট পাছায় ঢুকে গেছে। এখন মজা করে চুদবো.........
আমি পিছন থেকে মায়ের দুই দুধ ডলতে ডলতে পাছা চুদতে শুরু করলাম। আহাঃ...... ডবকা পাছা চোদার কি মজা!!! মা পাছার ব্যথায় ডুকরে কাঁদছে। ৪/৫ মিনিট পর মা কোকাতে লাগলো।
 
- “শাকিল রে......... ধোন বের কর সোনা.........
- “কেন রোজিনা পাখি......... আবার কি হলো.........
- “বাথরুমে যাবো............
- “পরে যাও.........
- “পারছি না......... প্রচন্ড বাথরুম পেয়েছে.........
- “ছোটটা নাকি বড়টা..................?”
- “বড়টা............ ছেড়ে দে সোনা বাপ আমার............
- “প্রথমবার পাছায় ধোন ঢুকেছে, তাই এমন মনে হচ্ছে। ও কিছু না...... চুপচাপ থাকো...............””
 
আমি দ্রুতবেগে ফচাৎ ফচাৎ করে পাছা চুদতে শুরু করলাম। মা পাছা ঝাকিয়ে ধোন বের করার চেষ্টা চালাচ্ছে। বিফল হয়ে তাড়াতাড়ি মাল আউট করার জন্য পাছা দিয়ে ধোন কামড়াতে লাগলো। কামড় সহ্য করে আরও কিছুক্ষন পাছা চুদলাম। টাইট পাছার শক্ত কামড় কতোক্ষন সহ্য করে থাকা যায়। গলগল পাছা ভর্তি করে মাল ঢেলে দিলাম।
 
পাছা থেকে ধোন বের করে মাকে চিৎ করে শোয়ালাম। মায়ের বুকে বসে তার ঠোটে ধোন ঘষতে লাগলাম। মা দুই ঠোট শক্ত করে রাখলো। পাছায় ঢুকানো কিছুতেই মুখে নিবে না। আমি মায়ের নাক চেপে ধরলাম। মা নিশ্বাস নেওয়ার মুখ একটু ফাক করতেই ধোন সোজা মুখের ভিতরে সেধিয়ে দিলাম।
 
ঘৃনায় মায়ের চোখ বন্ধ হয়ে গেলো। শরীর শক্ত করে পড়ে রইলো। যখন বুঝলো যে ধোন পরিস্কার না করা পর্যন্ত তার রেহাই নেই, বাধ্য হয়ে ধোন চাটতে শুরু করলো। মাকে দিয়ে ধোন চুষিয়ে ঐদিনের মতো মাকে ছেড়ে দিলাম।
 
৫ বছর হয়ে গেলো আমি আমার গর্ভধারিনী মাকে নিয়মিত চুদে যাচ্ছি। সম্প্রতি মা আমার বিয়ে ঠিক করেছে। সে ভেবেছে, বিয়ে হলে তাকে ছেড়ে দিবো। কিন্তু মায়ের মতো এমন সেক্সি ডবকা ভরাট শরীরের মাগীকে না চুদে থাকা যায় নাকি। বিয়ের পর বউকে তো চুদবোই, ফাঁকে ফাঁকে মাকে রেন্ডী মাগীকে বানিয়ে চুদবো।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#18
আবারও মা

 
টকটকে লাল নাইটি, পাতলা ফিনফিনে; ইট কালারের সায়া, সিল্কের হাল্কা লাল রঙের নেটের ব্রা আর কালচে লাল রঙের প্যান্টি। মিতা স্নান সেরে ঘরে ঢুকে দেখল নতুন পোষাকগুলো তার বিছানায় রাখা আছে।
দাদা বা ভাই কেউ একটা রেখে গেছে। কাপড়গুলো নেড়েচেড়ে দেখতে দেখতে তার একটা দীর্ঘনিশ্বাস পড়ে। কোনো পথ নেই তাহলে। ঘড়িতে রাত দশটা। মিতা বাড়ির মা। সে একটা সমস্যায় পড়ে গেছে।
পুরোনো জীবনের পাপ চাপা থাকে না। নতুন জীবনেও যে সেটা বয়ে বেড়াতে হবে সে ভাবতেও পারে নি। ভয়ংকর এই যে, সেটা তার ছেলে জেনে গিয়েছে।
তারা ভয় দেখিয়েছে যে তাদের সঙ্গ একটু না দিলে তারা তার স্বামীকে জানিয়ে দেবে। ডিভোর্স অনিবার্য। মিতা ডিভোর্স চায় না। তার ফলে আজ তার ভাসুরের ফ্ল্যাটে ছেলে আর ভাসুরের সঙ্গে সে নিশিযাপন করবে।
তারা বলেছে তারা মিতার শরীরটাকে নিজেদের ইচ্ছামত ব্যাবহার করবে। মিতা বাধা দিতে পারবে না।
সে ব্রা পরে। নেটের ব্রা সামনের দিক দিয়ে খোলা যায়। বুকের সম্পদের আলো-আঁধারী বাইরে থেকে বোঝা যায়, দর্শককে লোভাতুর করে।
কী টাইট রে বাবা! ৩৬-এর বুক কী ৩৪ দিয়ে বাঁধা যায়? কী আর করা যাবে! যা বাব্বাঃ! প্যান্টীটাও তো কী টাইট! তার আসল সাইজের থেকে এক সাইজ ছোট।
ওঃ বোঝা গেল, ছোটবউ-এর জিনিস এগুলো। ঠাকুরপো তাহলে কিনে আনেনি!
সায়া আর নাইটি পড়ে আয়নার সামনে দাঁড়ায় মিতা। ঈস্স্...! ভিতরের ব্রা দেখা যাচ্ছে স্পষ্ট! ভাল করে দেখলে বুকের বৃন্তগুলোও তো বোঝা যাচ্ছে।
কী পার্ভার্টেড ফ্যামিলি রে বাবা! ঘটনাটা না ঘটলে বোঝা যেত না! মিতা মুখে গাঢ় করে লিপস্টিক মাখে। কপালের সিঁদুরের দিকে একবার তাকায়।
ঘরের সবকটা জানালা বন্ধ। এসি চলছে হাল্কা করে। ঘরের একপাশে বিছানা। মিতার বুক অজানা আশঙ্কায় দুরদুর করতে থাকে। ওরা ওকে নিয়ে কী করবে?
ছেলে হাল্কা শিষ মেরে বলে,
কী জিনিস গো মার শরীরটা! এক্কেবারে সালমা হায়াক!
 
মিতার ছেলে সোফায় বসে দুচোখ দিয়ে মিতার শরীরটাকে চাটছিল। হাতে মদের বোতল। মিতার ডব্কা শরীর তার প্রথম দিন থেকেই পছন্দ হয়েছিল।
আজ তাকে হাতের মুঠোয় পাওয়া গেল। যেরকম ভেবেছিল, এ তার থেকেও খাসা। এর শরীরটাকে নিয়ে খেলতে ভালই লাগবে। কতদিনের শখ একটা নারী শরীরকে ইচ্ছেমত ব্যবহার করা।
সে মিতাকে কাছে ডাকে,
এদিকে এস, মা!
ছেলে খ্যাকখ্যাক করে হাসে। বলে,
ছেলে ডাকছে। যাও আমার চুদুমণি! ছেলেের বাড়া আদর কর গে যাও!
মিতা চমকে ওঠে। এরা এসব কী ভাষায় কথা বলছে! কী জঘন্য ভাষা! আজ কী করবে ওর উপর? টর্চার্ড সেক্স?
ঠাকুরপো একটা আভাস দিয়েছিল বটে। মিতা ছেলের দিকে এগিয়ে যায়। তারা দুজনেই কাটা জাঙ্গিয়া পড়ে আছে।
ভাসুরের কাছে দাঁড়াতেই সে বলে,
হাঁটু গেড়ে বোসো।
মিতা হাঁটু গেড়ে বসে। মিতার ছেলে দুই পা দিয়ে তাকে তার দিকে টেনে নেয়। মিতার কাঁধের উপর দিয়ে তার দুই পা ঝুলিয়ে দেয়।
মিতার মাথায় হাত বুলতে থাকে। কী খাসা মাগী! এরকম নরম জিনিস লুটেও মজা। সে মিতার চিবুকে হাত দিয়ে বলে,
একটাই রাত, তোমায় লুটে নিই। কী বল, মা। এখন তুমি আমাদের দুজনের বউ। সোনাবউ। আমাদের মিষ্টি চুদমারানী গুদুসনা বউ।
তাহলে আগে বিয়ে হোক। এই হল মালাবদল।ছেলে এরই মধ্যে তার জাঙ্গিয়া খুলে ল্যাংটা হয়ে গেছে। জাঙ্গিয়াটা নিয়ে মিতার মাথা দিয়ে গলিয়ে দেয়।
মিতার গলায় টাইট হয়ে বসে যায়। ঠিক্ যেন কুকুরের গলার বকলস। মিতার ছেলে তা দেখে মজা পায়। সে মিতার দু'হাত নিয়ে নিজের কোমরে বেড় দেয়।
 
মিতার মুখটাকে নিজের জাঙ্গিয়ার উপর চেপে ধরে বলে,
আমি তাহলে পরপুরুষ। অনিল এখন তোমার বর আর আমি তোমার চোদনের পার্টনার।
আজ তাহলে পতি আর উপপতির সাথে সহবাস। পতি আনন্দিত মনে সন্মতি জানাচ্ছে।
মিতা ভয়ে কাঠ। এরা একে নিয়ে কী করবে! ঠাকুরপো তো মনে হচ্ছে পুরো মাতাল হয়ে গেছে।
মিতা দেখে, তার ছেলে আস্তে আস্তে জাঙ্গিয়ার ভিতর থেকে তার বিশাল বাড়াটা বের করছে, কী বড়! এ ফ্যামিলির সবারই বাড়া তাহলে বড়। সুনীলের বাড়াটাও তো এরকম, ১২ আঙ্গুল!
হা কর।
মিতা হা করে। মিতার ছেলে মিতার মুখের ভিতর আস্তে আস্তে বাড়া ঢুকিয়ে দেয়। এরপরের কাজটা মিতা জানে।
তার স্বামীর সাথে এটা প্রায়ই হয়। সে বাড়াটা চুষতে থাকে। তার ছেলে একহাত দিয়ে মদের গ্লাসে চুমুক দিতে থাকে আর আরেক হাত দিয়ে মিতার চুল মুঠো করে একটু একটু ঠাপ দিতে থাকে।
বাড়ায় হাল্কা হাল্কা প্রস্রাবের গন্ধ, মিতা টের পায়। ভাগ্যিস তার এসব অভ্যাস আছে! আচ্ছা এটাকে কী বলা যাবে? স্বেচ্ছায় ;.,?
মিতার গলা আটকে আসছে যেন। মিতার ছেলে তার মাথাটা ধরে জোরে জোরে ঠাপ মারতে শুরু করেছে। বাড়াটা গলায় মধ্যে ঢুকে যাচ্ছে।
মিতা বেশ কয়েকবার ওয়াক্ ওয়াক্শব্দ করল। ছেলের যেন তাতে কিছু এসে গেল না। সে মুখে আওয়াজ করছে আর দু'হাত দিয়ে মিতার মাথাটা চেপে ধরে ঠাপ মেরে চলেছে।
একটু পরেই মাথাটা সজোরে চেপে ধরে। বাড়াটা যেন পেটের মধ্যে সেঁদিয়ে যেতে চায়। ঝলকে ঝলকে গরম বীর্য মিতার গলা বেয়ে নামতে থাকে।
কী ফোর্স! মিতার মুখ ভাসিয়ে বাইরে বের হয়ে আসতে চায়। পথ পায় না। গলা দিয়ে পেটের দিকে নামতে থাকে। মিতার ছেলে মাথাটা চেপে ধরে দাঁতে দাঁত চিপে বলে,
পুরোটা গিলে ফেল সোনা! তোমায় বীর্যবতী বানালাম আজকে।
মিতা ঢোঁক গিলতে থাকে। অনেকখানি মাল, এক কাপ মত হবে কী? হয়ে যেতে পারে। মিতার পেট ভরে গেছে। দম আটকে আটকে আসছে।
ছেলে এবার মিতাকে ছেড়ে দেয়। আর সাথে সাথেই মিতার গলায় টান পড়ে। ঠাকুরপো জাঙ্গিয়া ধরে টানছে। মিতা টানের চোটে ঠাকুরপোর কাছে চলে আসে।
ঠাকুরপো ভাসুরের পাশে বসে আছে। সেও একই ভাবে মিতাকে কাছে টেনে নেয়। তারপর তার বাড়াটা মিতার মুখে ঢুকিয়ে দেয়। আস্তে আস্তে ঠাপ মারতে থাকে।
এদিকে মিতার ছেলে সোফা থেকে উঠে পড়ে মিতার পিছনে হাঁটু গেড়ে বসে। তারপর সায়া সমেত নাইটির ঘের ধরে উপরে গোটাতে থাকে। মিতা নড়ে চড়ে তাকে সাহায্য করে।
সায়া আর নাইটিটা মিতার হাঁটুর কাছে ঝুলে থাকে। মিতা ছেলে এবার মিতার হাতদুটো ধরে মাথার উপর ধরে।
একহাত দিয়ে শক্ত করে হাতদুটো ধরে, আরেকহাত দিয়ে চুলের মুঠি শক্ত করে ধরে বাড়ায় ঠাপ দিতে থাকে। বাড়া বেয়ে মিতার লালা গড়িয়ে পড়ে।
 
হাতদুটো তোলা হয়েছিল মিতার ভাসুরের জন্যে। টাইট মাঈদুটো পাহাড়ের মত উঁচু হয়ে গিয়েছিল মাথার উপর হাত তোলাতে।
মিতার ছেলে পাতলা নাইটির উপর দিয়েই শক্ত হয়ে ওঠা মিতার ব্রা-সমেত দুধেল মাঈদুটোতে হাত বোলাতে থাকে।
আঃ! কী নরম। কেলিয়ে যাওয়া বাড়াটা মিতার চুচি জোড়ার উপর হাত পড়তেই আড়মোড়া ভাঙ্গতে শুরু করে। মিতার ছেলে চুচি জোড়ার উপর টেপন দিতে থাকে।
কী টাইট! ব্রা-টা ছোট মনে হচ্ছে! খুললে তো তুলোর মত নরম লাগবে টিপতে। সেই সময় মিতার মাঈদুটো কীরকম হবে ভাবতে গিয়েই মাঈ টীপুনী বাড়িয়ে দেয়।
কাদা মাখার মত শক্ত মাঈদুটো পিষতে থাকে। ওফ্... কী আগুন...!
মিতার মুখ দিয়ে সুখানন্দের আওয়াজ আসছিল। মিতার ছেলে ঠাপের মাত্রা বাড়াচ্ছে। মিতার বুকদুটো খুব সেন্সিটিভ। বুকে হাত পড়তেই মিতা গরম হতে শুরু করেছে।
সেও এখন মজা লুটতে শুরু করেছে। ছেলে তো ভালই মাঈ টিপতে পারে। এমন আরাম তো তার বরও দিতে পারেনি!
দমাস্ দমাস্ করে শেষ দুটো ঠাপে মিতার ছেলে মিতার মুখে বীর্য ঢেলে দেয়।
এটাও মিতা ঢক্ঢক্ করে গিলে ফেলে, মাঈ টিপুনির গুনেই হোক বা মিতার মাথাটা মিতার দেওরের বাড়ায় চেপে ধরার ফলেই হোক।
একটু পরে মিতার ছেলে মিতার মাথা সরিয়ে নেয়। মিতার ছেলে কিন্তু তখনও তার স্তনদুটো টিপেই চলেছে। মিতা ছেলে এবারে হাত লাগায়।
সেও ঝুঁকে পড়ে মাই দুটোর উপর হাত বোলাতে থাকে। মিতার ছেলে এবার সায়া সমেত নাইটিটা কোমরের উপর তুলে ধরে। আঙ্গুল দিয়ে দেখে প্যান্টিটা গুদের রসে জবজব করছে।
মিতার ছেলে প্যান্টির উপর দিয়েই আঙ্গুল ঘষতে থাকে। মিতার গলা দিয়ে হাল্কা হাল্কা শীত্কার বের হতে থাকে। মিতার ছেলে মনে মনে হাসে, ভাবে, এ আগুন কী চাপা থাকে।
তুমি তো আর সোনাগাছির বেশ্যা নও। রাতটা তিনজনেরই ভালো কাটবে। মিতার শরীর কাঁপতে থাকে। মিতার ছেলে আঙ্গুলের স্পীড বাড়িয়ে দেয়। মিতার ছেলে মাঈগুলো জোরে জোরে টিপতে থাকে।
একটা জোর আওয়াজ করে মিতা তার মধুরস খসিয়ে দেয়। প্যান্টি থেকে রস পা দিয়ে বেয়ে পড়তে থাকে। মিতা তার ক্লান্ত মাথা মিতার ঠাকুরপোর কোলে রেখে হাঁফাতে থাকে।
 
এবার বেড টাইম...”, মিতার ছেলে ঘোষণা করেই মিতার প্যান্টি নামিয়ে দেয় হাঁটু পর্যন্ত। মিতার ছেলে মিতার নাইটি খুলে ফেলে। মিতার ছেলে সায়ার দড়ির গিঁট আলগা করে দেয়।
তারপর দুজনে মিলে মিতাকে দাঁড় করায়। মিতা অসহায়ভাবে তাদের দিকে তাকিয়ে তাকিয়ে দেখে, দুজন মিলে কী সুপরিকল্পিতভাবে তাকে বিবস্ত্র করছে! অবশ্য তার এখন খুব একটা খারাপ লাগছে না।
মনটা একটু খুত্খুত করছে, এই যা। মিতার ছেলে মিতার সামনে হাঁটু গেড়ে বসে। সায়াটা খুলে নেয়। চুপচুপে ভেজা প্যান্টিটা নামিয়ে খুলে নেয়।
তারপর রসসিক্ত গুদ, গুদের বাল আর থাইগুলো সায়া দিয়ে সাফ করতে থাকে। আড়চোখে গুদটাকে জরিপ করে। লোভনীয় গুদটা। চেরাটা লাল টকটকে। দাবনাটা ফুলে রয়েছে।
আঙ্গুল দিয়ে একটু ফাঁক করলে ক্লিটোরিসটা স্পষ্ট দেখা যাচ্ছে। সে সেটাতে হাত বুলায়। মিতা নড়েচড়ে ওঠে। মিতার ছেলে মিতার দিকে তাকায়। মুখে স্পষ্ট কামনা!
সে সায়াটাকে মেঝেতে রেখে হাঁটু গেড়ে বসে মিতার বালেপুর্ণ গুদে মুখ গুঁজে দেয়। মিতা উত্তেজনা সইতে না পেরে তার ডানহাত দিয়ে ভাসুরের চুল খিমচে ধরে।
মিতার ছেলে মিতার ব্রা-এর হুক খুলছিল। তাকিয়ে দেখে মিতার ফর্সা মাঈদুটো লাল হয়ে গেছে। নেটের মধ্যে দিয়ে শক্ত কিসমিস দুটো স্পষ্ট দেখা যাচ্ছে।
সে হুক খুলে ফিতেগুলো কাঁধের থেকে নামিয়ে ব্রা-টা মেঝেতে ফেলে দেয়। তারপর মিতার গালে, ঠোঁটে, গলায় ও কাঁধে চুমু খায়। হাল্কা হাল্কা কামড়ও দেয়।
মিতা হাল্কা হাল্কা শীত্কার দিতে শুরু করে। সে মিতার বাঁ-হাতটা নিয়ে নিজের বাড়ার উপর রাখে। মিতা উত্তেজনায় বাড়া খিঁচতে আরম্ভ করে। কী আরামটাই না লাগে তাঁর।
সে আবার ঝুঁকে পড়ে মিতার নরম বুকে। একহাত দিয়ে পর্যায়ক্রমে একটা মাঈ টেপে, মুখ দিয়ে আরেকটা মাঈ আওয়াজ করে চোষে। বৃন্তগুলোতে দাঁত বসায়, আঙ্গুল দিয়ে টেপে।
মিতা গলা দিয়ে সুর বেরোতে থাকে, তীক্ষ্ণতা বাড়তে থাকে। তা শুনে বাকী দুজন আরোও উত্সাহিত হয়ে পাগলের মত মিতাকে আদর করতে থাকে। তিনজনেই গরম হতে থাকে।
অনেক্ষণ পর তারা মিতাকে নিয়ে বিছানায় তোলে। মিতা কুকুরের মত আসনে বসে। মিতার ছেলে মিতার মুখের মধ্যে নিজের বাড়া ঢুকিয়ে দুলকি চালে ঠাপ দিতে থাকে।
মিতার ছেলে মিতার পিছনের দিকে হাঁটু গেড়ে বসে। মিতার পাছার দাবনায় চড়াত চড়াত করে থাপ্পর মারতে থাকে, ময়দা মাখার মত দুহাত দিয়ে কষে কষে পাছার দাবনা টিপতে থাকে।
মিতা মুখ দিয়ে গোঙ্গানীর মত আওয়াজ করে। মিতার ছেলে মিতার চুলের মুঠি ধরে তার মুখে ঠাপ দিতে থাকে। মিতা তার বাড়া ফেলে চেঁচাক, এটা তার পছন্দ নয়।
অনেক্ষণ দলাই মলাইয়ের ফলে মিতার পাছা লাল হয়ে যায়। তা দেখে আনন্দিত হয়ে মিতার ছেলে মিতার পা ফাঁক করায়।
তারপর নিজের ঠাটান বাড়াটা পিছন দিয়ে মিতার গুদের মুখে সেট করে এক ঠাপ দেয়। অর্ধেকটা ঢুকে যায়। মিতার গলা থেকে কোঁক করে আওয়াজ হয়।
 
বাড়াটা অর্ধেক ঢুকেছে। এই অবস্থায় হাল্কা হাল্কা ঠাপ মারতে থাকে মিতার ছেলে। তারপর আবার ঠাপ। এরকমভাবে বেশ কয়েকটা ঠাপে পুরো বাড়াটা ঢুকে যায়।
অভ্যেস থাকায় অতবড় বাড়া গিলে নিতে মিতার কোনো অসুবিধা হয় না। বরং সুখে তার চোখ বুজে আসে। বাড়াটা তার জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে।
মিতার ছেলে আস্তে আস্তে ঠাপানোর গতি বাড়াতে থাকে। মিতার গলায় পরানো জাঙ্গিয়াটা ধরে ভারসাম্য রাখতে রাখতে প্রচন্ড জোরে জোরে মিতাকে গাঁদন দিতে থাকে।
মিতার মুখ থেকে বাড়া বেরিয়ে যায়। সে আনন্দে চীত্কার করতে থাকে। মিতার ছেলে এবার মিতার কোমর জড়িয়ে ধরে। সারা শরীরের ভার মিতার উপর দিয়ে দেয়।
মিতার কনুই দিয়ে ভারসাম্য রাখতে রাখতে গোঙ্গাতে থাকে। এরা তাকে সুখের চুড়ান্ত সীমায় নিয়ে যাচ্ছে।
আঃ...বলে আওয়াজ করতে করতে বাড়ার সব বীর্য মিতার গুদের মধ্যে ঢেলে দেয়। তারপর বিছানা থেকে নেমে মেঝেতে শুয়ে হাঁফাতে থাকে।
সাথে সাথে মিতার ছেলে মিতাকে বিছানায় শুইয়ে দেয়। তারপর মিতার একটা পা তার কাঁধের উপর রাখে। আরেকটা পা যতটা সম্ভব দূরে সরায়।
গুদ আপনিই নিজেকে মেলে ধরে। মিতার গুদের মুখ দিয়ে গলগল করে সিমেন বের হয়ে আসছে। সে তার মধ্যেই নিজের বাড়া গুদের মুখে সেট করে এক রামঠাপ। একঠাপে এক্কেবারে আমূল ঢুকে যায়। মিতা বাবা গোবলে চীত্কার করে ওঠে। মুখ ব্যাথায় বিকৃত হয়ে যায়। তারপরে গোঙ্গাতে থাকে। মিতার ছেলে ঠাপিয়েই চলেছে। মিতা গোঙ্গাতে গোঙ্গাতে চোখেমুখে অন্ধকার দেখে। তার মধুরস খসে যায়। শরীর অবশ হয়ে আসে। আধো নিদ্রা আধো জাগরনে চলে যায়। শরীরে আর কোনো সেন্স যেন থাকে না। কেবল দেওরের গলার আওয়াজ আর এক একটা ঠাপে তার শরীর কেঁপে ওঠাটা টের পায়। আর পায় পচপচ আওয়াজ।
ভাসুরের মাল আর তার নিজের রসের মধ্যে পিস্টনের মত দেওরের বাড়া চলছে। তারই আওয়াজ।
এবার গতি আরও বাড়তে থাকে। মিতার গলা দিয়ে আপনিই গোঙ্গানীর আওয়াজ বের হতে থাকে। মিতার ছেলে তার উপর আছড়ে পড়ে আওয়াজ করতে করতে।
আর ঝলকে ঝলকে বীর্য মিতার গুদের মধ্যে ঢালতে থাকে। মিতা টের পায় গরম গরম মাল তার যোনীকে সিক্ত করছে। কী আরামটাই না লাগে, যখন তার গুদের ভিতরে গরম গরম রস পড়ে।
সে টের পায় বাড়ার রস গড়িয়ে গড়িয়ে তার ইউটেরাসের মধ্যে চলে যাচ্ছে! টের পায় তার পাশে এসে শুয়েছে তার ছেলেও।
অনেক ভোরে মিতার ঘুম ভেঙ্গে যায়। সারা শরীরে একটা বেদনা সে টের পায়। চোখ মেলে দেখে সে তার ভাসুরের গলা জড়িয়ে শুয়ে আছে।
তার ছেলে তার চুলের মধ্যে মুখ গুঁজে গভীর নিদ্রায় মগ্ন। হয়তো কোনো স্বপ্ন দেখছে। দুহাত দিয়ে সে মিতার কোমর জড়িয়ে ধরেছে।
মিতার একটা পা তার কোমরের উপর। তার আর একটা পা মিতার দুই পায়ের মাঝে। কোলবালিশের মত মিতাকে জাপ্টে ধরে ঘুমোচ্ছে।
গুদের মুখে ভাসুরের ন্যাতান বাড়াটার অস্তিত্ব সে টের পায়। ভাসুরের সারা মুখে সিঁদুর লেগে। আচ্ছা, তার সারা মুখেরও কী একই দশা?
মিতা আরোও টের পায়, আরেকটা হাত পিছন দিক থেকে এসে তার একটা মাই মুঠো করে ধরে রয়েছে।
বুকে হাত রাখলে যে ভাল লাগা তৈরী হয় সেটা এখন তার সারা শরীর ও মন জুড়ে। সে বুঝতে পারে তার পিছনে তাকে শক্ত করে জড়িয়ে ধরে ঘুমিয়ে রয়েছে তার ছেলেও।
দেওরের ভারী নিঃশ্বাস তার কাঁধে এসে পড়ছে, যা তার সারা শরীরে একটা হাল্কা শিহরণ তৈরী করছে। দেওরের ঘুমন্ত বাড়া তার পাছার ভাঁজে ঠাসা রয়েছে।
সে তার একটা পা মিতার কোমরের উপর ফেলে রেখে ঘুমিয়ে পড়েছে।
সকালে পাখীর ডাক শুনতে শুনতে মিতা অনুভব করে দুই পুরুষের মাঝে প্রায় চ্যাপ্টা হয়ে শুয়ে থাকা তার শরীরটা আবার ধীরে ধীরে জেগে উঠতে চাইছে।
Like Reply
#19
এতো গল্প কোথা থেকে আসছে ??????
Like Reply
#20
মায়ের ভোদার ভিতরেই

 
রাগিনী, আমার পিসী, ৪০ বছর বয়স। ১৬ বছর বয়সে পিসির বিয়ে হয়েছিলো। কিন্তু শশুর বাড়ি যাওয়ার পথে একসিডেন্টে পিসীর স্বামী মারা যায়। পিসীও গুরুতর অসুস্থ হয়, ৪ মাস তাকে হাসপাতালে থাকতে হয়েছিলো। পিসী সুস্থ হয় ঠিকই, কিন্তু তার সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায়। বাবা মা অনেক চেষ্টা করলেও পিসী আর বিয়ে করতে রাজী হয়নি। তার কথা, সে যখন আর কোনদিন মা হতে পারবেনা, তখন বিয়ে করে লাভ কি। অযথা বিয়ের পর স্বামীর সাথে অশান্তি হবে। আমার বিবাহিতা পিসী রাগিনী দৈহিক ভাবে এখনো কুমারী।
 
আমার নাম অভি, ক্লাস এইটে পড়ি। লেওড়ার চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। দিন দিন লেওড়াটা ক্রমশ বড় হয়ে উঠছে। দুপুরে নদীতে স্নান করার সময় বন্ধুরা চোদাচুদির কথা বলে। কারন ঐ সময় গ্রামের বয়স্ক মহিলারা নদীতে স্নান করতে আসে। বন্ধুদের কাছে চোদাচুদির গল্প শুনে ঐসব মহিলাদের চুদতে ইচ্ছা করে। তবে আমি কখনো লেওড়া খেচি না। কারন লেওড়া খেচতে আমার ভালো লাগে না। আর লেওড়া খেচতে খেচতে হাত ব্যথা হয়ে যায়, তবু ফ্যাদা বের হয়না। আমি মা বাবার একমাত্র সন্তান। বাড়িতে আমি, মা, বাবা ও রাগিনী পিসী। আমি লেখপড়া আড্ডা নিয়ে ব্যস্ত থাকি। বাবা গঞ্জের দোকান নিয়ে ব্যস্ত থাকে। মা ও পিসী সংসার নিয়ে ব্যস্ত থাকে।
 
আমাদের গ্রামের বিধবা মহিলারা কিছু নিয়ম কানুন পালন করে। বিধবা মহিলারা সেলাই ছাড়া কাপড় পরে। অর্থাৎ তারা শুধু সাদা শাড়ি পরে, ব্লাউজ, ব্রা, সায়া কিছুই পরেনা। শাড়ির আচল বুকে জড়িয়ে মাই ঢেকে রাখে। তারা বগলের চুল এবং ভোদার বাল কাটেনা; কানে দুল পরেনা; নাকে নাকফুক পরেনা; হাতে চুড়ি পরেনা। সোজা কথায় আমাদের গ্রামের বিধবা মহিলারা একেবারে সাদাসিধা জীবন যাপন করে। নদীতে স্নান করার সময় আমি বিধবাদের বুকের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকি। ব্লাউজ না পরার কারনে তাদের বড় বড় মাইয়ের পুরোটাই দেখা যায়। তাদের লদলদে ভারী গাড় দেখে মনে হয়, আহ্* একবার যদি গাড় চুদতে পারতাম। বিধবা মহিলারা স্নান শেষ নদী থেকে ওঠার পর ভিজা শাড়ির ভিতর দিয়ে তাদের মাইয়ের পুরুষ্ঠ বোঁটাগুলো এবং ভোদার কালো ঘন বাল স্পষ্ট হয়ে ফুটে উঠে। আমার বাড়িতেও একজন বিধবা মহিলা আছে, আমাএ পিসী রাগিনী। কিন্তু তাকে নিয়ে কখনো খারাপ কিছু ভাবিনা।
 
১ মাস আগের ঘটনা। একদিন দেখি পিসী সামনের দিকে ঝুকে বসে ঘর ঝাড়ু দিচ্ছে। শাড়ি উপরে উঠে যাওয়াতে পিছন থেকে পিসীর কালো বালে ভরা ভোদা পরিস্কার দেখা যাচ্ছে। সরাসরি কোন বয়স্ক মহিলার বালে ভরা ভোদা এই প্রথম দেখলাম। পিসীর ভোদা দেখে প্যান্টের ভিতরে আমার লেওড়া ঠাটিয়ে উঠলো। পিসী আপন মনে ঘর ঝাড়ু দিচ্ছে। আমি এক হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে লেওড়া চেপে ধরে কাজের ছুতোয় পিসীর পিছন পিছন ঘুরছি আর ভোদা দেখছি। বাবা সকালে যায় রাতে ফিরে। দিনে আমি ছাড়া বাড়িতে আর কোন পুরুষ থাকেনা। আমাকে ছোট ছেলে ভেবে মা ও পিসী দুইজনেই পরনের কাপড় চোপড়ের ব্যাপারে অনেক অগোছালো থাকে। স্নান করে আমার সামনেই শাড়ি পালটায়। এই যেমন ঘর ঝাড়ু দেওয়ার সময় শাড়ি উঠে যাওয়ার ব্যাপারটা পিসী উদারীন ভাবে গামছা তুলে বুকে রাখছে। মায়ের ভরাট মাই দেখার কোন আগ্রহ আমার নেই। আমি সায়ার ফাক দিয়ে ভোদা দেখার চেষ্টা চালাচ্ছি। ঠিকমতো দেখতে পারছিনা, এদিকে মা এখনই শাড়ি পড়ে ফেলবে। তাই যতোক্ষন পারি ভালো করে ভোদা দেখে নিচ্ছি। মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথা ভুলে গেলাম। বারবার মনে হতে লাগলো, ইস্*স্*স্* একবার যদি মাকে চুদতে পারতাম............ কিছুক্ষন পর মা শাড়ি পরলো। আমারও ভোদা দেখার সমাপ্তি ঘটলো।
এই ঘটনার পর ১ বছর কেটে গেছে। এখন আমি ক্লাস নাইনে। এখন আমি দিনে মা ও পিসীর মাই ভোদা দেখার পাশাপাশি রাতে মা বাবার চোদাচুদি দেখি। মা বাবার পাশের ঘরটাই আমার, আমার পরে পিসীর ঘর। রাতে অনেক গরম লাগে তাই মা বাবার ঘরের জানালা খোলা থাকে। কাজেই তাদের চোদাচুদি দেখতে আমার অসুবিধা হয়না। প্রথম দিকে কিছু বুঝতাম না। বাবার ঘুম অনেক বেশি। এদিকে মা কাজ শেষ করে রাত ১১ টায় ঘরে ঢোকে। দেখা গেলো চোদাচুদি দেখার জন্য আমি সারারাত জানালার পাশে জেগে বসে আছি, অথচ ঐদিন বাবা মাকে চুদলো না। আবার আরেকদিন ঘুমাতে গেছি, সেদিনই বাবা মাকে চুদলো। অবশ্য এখন ব্যাপারটা ধরে ফেলেছি। যে রাতে বাবা মাকে চোদে, সে রাতে বাবা জেগে থাকার জন্য বই পড়ে। মা ঘরে ঢুকে বিছানায় শোয়ার আধ ঘন্টার মধ্যেই চোদাচুদি শুরু হয়ে যায়। বাবাকে বই পড়তে দেখলে আমি জানালা ছেড়ে উঠি না। তাদের চোদাচুদি দেখে ঘুমাতে যাই। স্বপ্নে মাকে চুদে চুদে ফ্যাদায় নিজের পায়জামা ভাসিয়ে ফেলি।
 
আজ আমাদের একজন স্যার মারা যাওয়াতে স্কুল ছুটি হয়ে গেছে। মনে অনেক আনন্দ নিয়ে বাড়ি ফিরছি। আজ ভালো করে মায়ের মাই ভোদা দেখতে পারবো। পিসী বাড়িতে নেই, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে। বাড়িতে ঢুকেই মায়ের ঘরের দিকে নজর দিলাম। মা চিৎ হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে। শাড়ি সায়া পেট পর্যন্ত উঠে গেছে, দুই পা দুই দিকে ফাক করা। ভোদা ফাক হয়ে ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে। ভোদার মাঝখানটা টকটকে লাল, তার উপরে বাদামী রং এর বড় গোটার কি যেন একটা দেখা যাচ্ছে। বাবার বহু ব্যবহারে ব্যবহৃত মায়ের ভোদা কিছুটা কালচে হয়ে গেছে।
 
আহ্*হ্*হ্*............ আমার মায়ের ভোদা......... আমার মায়ের ভোদা......... ভোদাটা আমাকে ভিষন ভাবে কাছে টানছে। এখনি মায়ের ভোদায় আমার লেওড়াটা ঢুকিয়ে দিতে ইচ্ছা করছে। নিজেকে আর ধরে রাখতে পারছিনা। হাত পা সব কাঁপছে, শরীর ঘামছে। ধুর্* যা হবার হবে, এখনই মাকে চুদবো। সাহস করে প্যান্টের চেইন খুলে লেওড়া বের করে এক পা দুই পা করে এগিয়ে মায়ের দুই পায়ের ফাকে বসলাম। হাটুতে শরীরের ভর দিয়ে দুই হাত মায়ের দুই বগলের ফাকে রাখলাম। মায়ের শরীরে যাতে ছোঁয়া না লাগে এমনভাবে আমার কোমর ধীরে ধীরে নামিয়ে লেওড়াটাকে ভোদার মুখ বরাবর রাখলাম।
 
মায়ের ভোদাটা একটু ভিজা ভিজা মনে হচ্ছে। আমার মাথা ঝিমঝিম করছে, লেওড়া ভিষন ভাবে শিরশির করছে। এতোদিন শুধু তাকিয়ে তাকিয়ে মায়ের ভোদা দেখেছি। আজ এই মুহুর্তে মায়ের ভোদার সবচেয়ে লোভনীয় জায়গায় আমার লেওড়া স্পর্শ করেছে। আহ্* আর অপেক্ষা করতে পারছিনা। দুই হাতে শরীরের ভর রেখে কোমরটাকে আরো নিচু করে আস্তে একটা চাপ দিলাম। এই বয়সেই আমার লেওড়া যথেষ্ঠ বড়। যে কোন মেয়েকে পরম তৃপ্তি দেওয়ার ক্ষমতা এই লেওড়ার আছে। কিন্তু তারপরও মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদায় মোটা লেওড়াটাকে ঢুকাতে কোন সমস্যাই হলো না। কাদায় পা দেঁবে যাওয়ার মতো ধীরে ধীরে লেওড়া ভোদায় ঢুকে গেলো। আহ্* কি যে সুখ, ভাষায় প্রকাশ করার মতো নয়। পৃথিবীতে এমন কিছু নেই যার সাথে এই সুখের তুলনা চলে। অর্ধেক লেওড়া ভোদায় ঢুকিয়ে দিয়েছি। পুরোটা ঢুকাতে ভয় করছে, যদি মা জেগে যায়। এবার আলগোছে কোমরটাকে উপরে তুলে আবার নামিয়ে অর্ধেক লেওড়া ভোদায় ঢুকাতে ও বের করতে থাকলাম। এভাবে কয়েক মিনিট করার পর হঠাৎ করে মায়ের সারা শরীর কাপুনি দিয়ে উঠলো। মা চমকে জেগে উঠে দুই হাত দিয়ে আমার পিঠ সজোরে আকড়ে ধরলো।
 
- “এই কে রে?”
 
আমি চমকে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে মায়ের উপরে পড়লাম। আমার কোমর মায়ের তলপেটে আছড়ে পড়ায় লেওড়া সম্পুর্ন ভাবে ভোদায় ঢুকে গেলো। মা দুই হাতে আমাকে আরো শক্ত কতে চেপে ধরে কঁকিয়ে উঠলো।
 
- “আহ্*হ্*হ্*...... ইস্*স্*স্*......আহ্*হ্*হ্*...... কত্তো বড় লেওড়া রে বাবা।
 
মা দুই হাত দিয়ে আমার পিঠ ধরে ঝাকুনি দিয়ে চোখ খুলে তাকালো।
 
- “হারামজাদা, তোর সাহস তো কম নয়। নিজের মায়ের ভোদার ভিতরেই নিজের লেওড়া ঢুকিয়ে বসে আছিস।
 
আমি তো ভয়ে কাঠ হয়ে গেছি। মায়ের মাই দুইটা আমার বুকে ঘষা খাচ্ছে। ভয়ের চোটে মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না। নিস্পলক চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে আছি।
 
- “হা করে কি দেখছিস? হারামজাদা...... দাঁড়া আজ তোর বাবা আসুক।
 
আমি ভয়ে দিশাহারা হয়ে মায়ের কাধে মুখ গুজে দিলাম।
 
- “মা...... মাগো...... ভুল হয়ে গেছে। ক্ষমা করে দাও মা।
 
মা আমার পিঠ আরো শক্ত করে চেপে ধরে কোমরটাকে উচু লেওড়াটাকে ভোদার আরো ভিতরে ঢুকিয়ে নিলো।
 
- “চোদার জন্য আর কাউকে পেলি না। শেষ পর্যন্ত নিজের মাকেই চুদতে ইচ্ছা হলো।
 
মায়ের কন্ঠে সহানুভুতির সুর শুনে আমার সাহস বেড়ে গেলো। মায়ের কাধে মুখ রেখে লেওড়াটাকে ভোদার আরো ভিতরে সেধিয়ে দিলাম।
 
- “আমার যে বাইরের মেয়েদের ভালো লাগে না মা। তাছাড়া আমি তোমার ও পিসীর ছাড়া অন্য কোন মেয়ের এটা দেখিনি।
মা দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে দুই হাত দিয়ে আমাকে আরো শক্ত করে চেপে ধরলো।
 
- “ওরে তুই মায়ের সাথে সাথে পিসীর দিকেও নজর দিয়েছিস। তুই তো আসলেই একটা চোদনার বাচ্চা। আর এটা এটা বলছিস কেন? এটা মানে কোনটা?”
 
বুঝতে পারছি মায়ের বেশ ভালো লাগছে। আমি মুখ তুলে প্রেমিকের মতো আবেগ মাখা দৃষ্টিতে মায়ের চোখে চোখ রাখলাম।
 
- “তোমার ভোদা মা। তোমার ভোদা দেখতে আমার ভীষন ভালো লাগে।
 
হঠাৎ মা প্রচন্ড রেগে গিয়ে চিৎকার শুরু করে দিলো।
 
- “হারামজাদা, আমার ভোদা যখন তোর ভালো লাগে, তখন ভোদায় লেওড়া ঢুকাতে এতো দেরী করলি কেন শুয়োরের বাচ্চা। সেই কবে থেকে লাজ লজ্জা সব ভুলে তোকে আমার ভোদা দেখাচ্ছি। আর এতোদিনে তোর সময় হলো।
- “আমার ভয় করতো, তুমি যদি বকা দাও।
- “ওরে গর্দভের বাচ্চা গর্দভ, বকবো কেন। তোকে কাছে পাওয়ার জন্য কতোদিন ধরে অপেক্ষা করছি। তোর বাপ তো বিয়ের পর থেকে একদিনও আমাকে চুদে সুখ দিতে পারেনি। ভোদায় লেওড়া ঢুকিয়ে চুদতে না চুদতেই ফ্যাদা বের হয়ে যায়। সব সময় চোদনজ্বালায় ছটফট করি। কিন্তু বাইরের কাউকে দিয়ে চোদাতে পারিনা। যদি লোক জানাজানি হয়, তাহলে তো আমার বদনাম হবে। গত বছর একদিন দুপুর বেলা তুই যখন ঘুমিয়েছিলি, তখন আমি ও তোর পিসী দেখি তোর লেওড়া শক্ত হয়ে হাফ প্যান্টের ফাক দিয়ে বের হয়ে এসেছে। সেই থেকে আমরা দুইজনেই তোকে দিয়ে চোদাতে চাইছি। আমি মা হয়ে তোকে চোদার কথা বলতে পারিনা, তোর পিসীরও আমার মতো অবস্থা। তখন থেকেই আমি ও তোর পিসী তোকে নানা ছুতায় আমাদের মাই ভোদা দেখাই।
- “তারমানে পিসীও আমার চোদন খেতে চায়!!!
- “হ্যা রে সোনা। তোর পিসীও আমার মতো চোদনজ্বালায় ছটফট করে। তাও তো তোর বাবার লেওড়া আমার ভোদায় ঢুকে। কিন্তু তোর পিসীর সে সুযোগও নেই। এখন কথা না বাড়িয়ে তাড়াতাড়ি কাজ শুরু কর। কাল আমার মাসিক শেষ হয়েছে। মাসিকের আগে থেকে তোর বাবা আমাকে চোদে না। প্রায় ৯/১০ দিন হয়ে গেলো তোর বাবাকে দিয়ে চোদাইনি। আমি আগেই খবর পেয়েছি, তোর স্কুল ছুটি হয়ে গেছে। তাই ইচ্ছা করে ভোদা ফাক রেখে ঘুমের ভান করে পড়েছিলাম। আমি জানি তুই লুকিয়ে আমার ভোদা দেখিস। তুই যখন নেংটা হলি, তখন তোর লেওড়া দেখেই আমার ভোদা ভিজে যায়। তুই যখন লেওড়া ভোদায় স্পর্শ করলি, আমার সমস্ত শরীর কেপে উঠেছিলো। তারপরও আমি দাঁত মুখ খিচে শুয়েছিলাম। তারপর তুই যখন ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলি, আহ্*...... কি যে সুখ। ১০ টা জোয়ান মর্দ পুরুষ একসাথে আমাকে চুদলেও এতো সুখ পেতাম না। ভেবেছিলাম ঘুমের ভান করেই তোর চোদন খাবো। কিন্তু হঠাৎ করেই শরীরটা ঝাকি দিলো, তোকে জড়িয়ে ধরতে ভীষন ইচ্ছা করলো। এবার তুই আমাকে আচ্ছামতো চোদ অভি। আমি আর থাকতে পারছি না রে।
 
এতোক্ষন ধরে কথা বলতে বলতে মা নিজেই গাড় উচু করে ঠেলছিলো। আমি চুপচাপ কথা শুনছিলাম। মায়ের পিঠে দুই হাত রেখে মাকে শক্ত আমার বুকের সাথে জাপটে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে লেওড়াটাকে ভোদায় ঢুকিয়ে দিলাম। মা দুই হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে শরীরটাকে ধনুকের মতো বাকা করে ভোদাটাকে লেওড়ার সাথে চেপে ধরলো।
 
- “অ.........ভি......... আঃ......... আঃ......... চুদে চুদে আমাকে মেরে ফেল সোনা।
 
আমি চাপ হাল্কা করে ছোট ছোট ঠাপে মাকে চুদতে থাকলাম। মা দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে চোদন সুখ উপভোগ করছে। মা মাঝেমাঝে আমার চুলের মুঠি ধরছে, কখনো কখনো আমার গাড় খামছে ধরছে। আমি আবার আগের মতো মায়ের ভোদায় লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলাম। মা আমাকে শক্ত করে জাপটে ধরে ভোদা উপরের দিকে ঠেলতে ঠেলতে মাতালের মতো শিৎকার করতে লাগলো।
 
- “অভি রে...... মরে গেলাম সোনা............ মরে গেলাম............ আমার জল বের হয়ে গেলো রে.....................
 
মায়ের ভোদা কেমন যেন খাবি খেতে থাকলো। ভোদার ভিতরটা হঠাৎ করে আগুনের মতো গরম হয়ে উঠলো। বুঝতে পারলাম মা ভোদার জল ছাড়ছে। আমি মায়ের ভোদায় লেওড়াটাকে সজোরে চেপে ধরে আছি। হঠাৎ আমার শরীর খিচিয়ে উঠলো, সড়াৎ সড়াৎ করে মায়ের ভোদার ভিতরে ফ্যাদা পড়তে লাগলো। আমার লেওড়া স্প্রিং এর মতো আপনা আপনি মায়ের ভোদায় আছড়ে পড়তে লাগলো, এবং প্রতিবারই চিরিক চিরিক করে ফ্যাদা পড়ে মায়ের ভোদা ভেসে যেতে লাগলো। মায়ের হাত আলগা হয়ে গেলো। আমি মায়ের বুকে মুখ গুজে দিলাম। দুজনেরই শরীর ঘামে জবজব করছে। মা উঠে আমার পিঠে হাত বুলিয়ে দিলো।
 
- “হ্য রে অভি আমাকে চুদতে কেমন লাগলো?”
- “কেমন আবার লাগবে। মাগী চুদতে যেমন লাগে।
- “ছিঃ নিজের মাকে মাগী বললি।
- “মা হয়েছো তাতে কি হয়েছে। পরপুরুষের চোদন খেয়েছো, তুমি তো এখন একটা মাগী।
- “পরপুরুষ কোথায়, তুই তো আমারই ছেলে।
- “একই কথা, স্বামী তো নই।
- “তোর যা ইচ্ছা বল। মাগী হয়ে যদি তোর চোদন কাওয়া যায়, আমি তাতেও রাজী। শোন অভি, দিনের চেয়ে রাতে চুদতে বেশি মজা। রাতে আমাকে চুদবি?”
- “কিভাবে চুদবো। রাতে তো তুমি বাবার সাথে থাকবে।
- “তুই ঘরের দরজা খোলা রাখিস। আমি ঠিক ঠিক চলে আসবো।
- “মা পিসীর ব্যাপারে কি হবে। পিসী আসবে কবে?”
- “কেন রে পিসীকে চোদার জন্য আর তর সইছে না।
- “পিসীর মতো বিবাহিতা কুমারী মহিলাকে চোদার ভাগ্য কয়জনের হয়।
- “ঠিক কথাই বলেছিস। ঠাকুরঝির বিয়ে হলেও এখনো তার ভোদায় লেওড়া ঢুকেনি। সে এখনো কুমারী। ৪০ বছর বয়সী কুমারী মেয়ের ভোদা ফাটানো সত্যি ভাগ্যের ব্যাপার। চিন্তা করিস না, আমি খবর পাঠাচ্ছি, ও কাল পরশু চলে আসবে।
 
রাতে জানালার ধারে দাঁড়িয়ে শুনলাম, বাবা মাকে চোদার জন্য ডাকছে।
 
- “এই অভির মা, আজ খুব চুদতে ইচ্ছা করছে। এই কয়দিন তো চুদতেই পারিনি।
- “আহাঃ শখ কতো, ঠিকমতো তো চুদতেই পারো না।
- “হয়েছে হয়েছে তাড়াতাড়ি করো। আমার অনেক ঘুম পাচ্ছে।
 
বাবা মায়ের শাড়ি সায়া তুলে ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলো।
 
- “কি গো, এখনই চোদা শুরু করবে। কিছুক্ষন ঘাটাঘাটি করে ভোদাটা ভিজিয়ে নাও।
- “না না, ওসব করতে গেলে তাড়াতাড়ি ফ্যাদা পড়ে যাবে। তখন তুমি আবার রাগ করবে।
- “আচ্ছে চোদো তাহলে। কিন্তু আজ যদি আমার আগে তোমার বের হয়, তাহলে আমি উঠে গিয়ে অভির সাথে শোবো।
- “চিন্তা করো না, আজ ঠিক তোমাকে সুখ দিবো।
 
বাবা মাকে জড়িয়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকলো। ১ মিনিটও হয়নি, মা চেচিয়ে উঠলো।
 
- “বাহঃ দিলে তো ফ্যাদা বের করে। তুমি একদিনও আমাকে ঠিকমতো চুদতে পারবে না।
- “কি করবো বলো, পড়ে গেলো যে।
 
মা ঝাকি দিয়ে বাবাকে ঠেলে সরিয়ে দিলো।
 
- “সরো, তোমার পাশে কোন মেয়ে মানুষ শোয়। তুমি ব্যাটাছেলের জাতই না। আমি আমার ছেলের সাথেই শোবো।
 
মা আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আমি আগেই বিছানায় শুয়ে পড়েছি। মা মশারী তুলে বিছানায় উঠলো।
 
- “মা...... বাবা কিন্তু এখনো জেগে আছে।
- “তোর বাবা এখনই ঘুমিয়ে যাবে। আর ও এখন লজ্জায় এদিকে আসবে না। তাছাড়া আমি আমার ছেলের সাথে শুতেই পারি। তোর বাবা খারাপ কিছু ভাববে না।
 
মা শাড়ি সায়া হাটুর উপরে তুলে আমার পাশে শুয়ে পড়লো। তারপর কাৎ হয়ে আমার দিকে ঘুরে আমার ঠোট মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো। মায়ের মাই আমার শরীরে ধাক্কা খাচ্ছে। আমি একটা মাই চটকাতে লাগলাম। মা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে লেওড়া চেপে ধরলো।
 
- “বাহ্* জিনিষটাকে তৈরি করেই রেখেছিস। আর কোন কথা নয়, আয় কাজ শুরু করে দেই।
 
মা আমার প্যান্টের হুক খুলে ফেললো। আমি কোমরটাকে একটু উচু করলাম, মা নিচের দিকে প্যান্ট নামিয়ে দিলো। আমার ডান হাত মায়ের দুই উরুর ফাকে ঢুকালাম। শাড়ি সায়া উপরে তুলে ভোদা খামছে ধরলাম। এবার দুইটা আঙ্গুল একসাথে মায়ের ভোদায় ঢুকিয়ে দিলাম। বাবার ফ্যাদায় ভোদার ভিতরটা জ্যাবজ্যাবে হয়ে আছে। কেউ কথা বলছি না, দুইজনেই চুপচাপ কাজ করছি। মা আমার লেওড়া কখনো টিপছে কখনো খেচে দিচ্ছে, আর পাগলের মতো আমার ঠোট চুষছে। কিছুক্ষন পর বাবার নাক ডাকার শব্দ পেলাম।
 
- “তোর বাবা ঘুমিয়ে পড়েছে। সকাল ৬ টার আগে উঠবে না। নে এবার ওঠ, আমাকে চোদ, আর পারছি না।
 
আমি উঠে বসে মায়ের শরীরে পেচিয়ে থাকা শাড়িটা খুলে ফেললাম। তারপর ব্লাউজ ও সায়াও শরীর থেকে সরিয়ে দিলাম। মা এখন পুরোপুরি নেংটা। লাইটের আলোয় মায়ের মাই, পেট, নাভি, তলপেট সব দেখলাম। সবচেয়ে ভালো লাগলো দুই উরুর আড়ালে লুকিয়ে থাকা মায়ের ভোদা। লেওড়াটা দুপুরের মতো ভোদায় ঢুকার জন্য শিরশির করছে। আমি আবার ভোদা খামছাতে খামছাতে দুই আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দিলাম। মা ভোদার সাথে আমার হাত চেপে ধরলো।
 
- “এসব পরে করিস অভি। এখন আমার ভোদায় তোর লেওড়া ঢুকা। আমি আর থাকতে পারছি না। আমাকে ঠেসে ধরে জানোয়ায়রের মতো চোদ সোনা। তোর বাবা তো আমাকে গরম করে দিয়ে কেলিয়ে পড়েছে। আমি চোদনজ্বালায় পাগল হয়ে আছি। তাড়াতাড়ি আমাকে চুদে ঠান্ডা কর।
 
মায়ের মুখ থেকে চোদকথাটা শুনে আমিও গরম হয়ে উঠলাম। মায়ের দুই উরুর উপরে চড়ে বসলাম। দুই হাতের দুই বুড়ো আঙ্গুল দিয়ে ভোদাটাকে ফাক করে ধরলাম। মা চোখ বন্ধ করে ভোদায় লেওড়া নেওয়ার জন্য অপেক্ষা করছে। লেওড়াটাকে ভোদার মুখে রাখতেই মা দুপুরের মতো তার দুই হাত আমার পিঠে রেখে আমাকে তার দিকে টেনে নিলো। মায়ের দুই মাইয়ের উপরে আমার বুক ধপাস্* করে পড়লো। সেই সাথে ফস্* করে লেওড়াটা মায়ের ভোদার অভ্যন্তরে হারিয়ে গেলো। মা আহঃ আহঃকরে উঠলো। আমি মাকে বিছানার সাথে ঠেসে ধরে মায়ের মাই কামড়ে ধরে রাক্ষুসে ঠাপে জানোয়ারের মতো মাকে চুদতে শুরু করলাম।
 
- “হ্যা হ্যা চোদ অভি সোনা, ভালো করে চোদ। একেই তো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, ভোদার আরো ভিতরে লেওড়া ঢুকিয়ে দে। তোর বাবার ঐ ওপর নিচ করে ভস্*ভস্* করা, ওটাকে কি চোদন বলে। তোর চোদনই হলো আসল চোদন। শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ।
 
মা আমাকে দুই হাত দিয়ে জাপটে ধরলো। আমি শরীরের সব শক্তি দিয়ে ভোদায় লেওড়া ঢুকাতে থাকলাম।
 
- “বাবার বয়স হয়েছে তো, তাই ঠিকমতো চুদতে পারেনা। তুমি চিন্তা করো না মা। এখন থেকে আমি প্রতিদিন তোমার মনের মতো করে তোমাকে চুদবো।
[+] 2 users Like pcirma's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)