Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery জন্মদিনের উপহার
#1
প্রথমেই বলে রাখি আমি কিন্তু কোনো লেখক নই। তাই আমার লেখার হাতও খুব একটা ভালো নয়। কিন্তু অনেক দিন থেকেই ইচ্ছে ছিল এই সাইটে কোনো গল্প লেখার। তাই শেষমেশ শুরু করেই দিলাম আমার প্রথম গল্প "জন্মদিনের উপহার"। ভুুুল ত্রুটি ক্ষমা করে পাশে থাকুন আর কমেন্ট করে জানান গল্প কেমন লাগছে। 
[+] 1 user Likes Rajaryan25's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
জন্মদিনের উপহার

অফিস থেকে বেরোতে বেরোতে একটু দেরিই হয়ে গেল রোহিতের। এই মিটিংটা শেষ হতে যে ১০ টা বেজে যাবে ভাবতেই পারেনি সে। গাড়িতে উঠে মোবাইলে দেখে বৈশাখীর ১৫ টা মিসকল। ফোন টা কানে লাগিয়ে স্টিয়ারিং এ হাত দেয় সে। ২ বার রিং হতেই ফোনটা ধরে বৈশাখী। 
"srry srry সোনা এই শেষ মিটিং টার জন্য খুব দেরি হয়ে গেল। ৩০ মিনিটের মধ্যে আসছি আমি"।
কিছুক্ষন চুপ থাকার পর বৈশাখী বললো,
"হুম,তোমাকে তাড়াহুড়ো করে আস্তে হবে না। সাবধানে এসো" বলেই ফোন টা রেখে দিল।
 রাগ হয়েছে বৈশাখীর। হওয়াটাই স্বাভাবিক। আজ তার ৩৩ তম জন্মদিন। আজকে অফিসে বেরোনোর সময় বৈশাখী বলেছিল "আজ তাড়াতাড়ি বাড়ি এসো তোমার জন্য surprise আছে। আর আজকেও রোহিত এত দেরি করলো। আজকের এই একটা দিনই তো চেয়েছিল সে রোহিতের কাছে। এটা রোহিতের রোজকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সকাল ১০ টায় বেরিয়ে রাত ১০-১১ টাতে বাড়ি ফেরা। টুবলু জন্মাবার পর প্রায় ১ বছর হয়ে গেছে ওরা কোথাও একসাথে বাইরে খেতেও যায়নি। 
আগে কিন্তু এরকম ছিলোনা। ওদের বিয়ের বয়স মাত্র ৩ বছর । প্রথম ২ বছর তো ওরা পুরো প্রেমিক প্রেমিকার মতো সময় কাটিয়েছিলো। কে বলবে ওদের সম্বন্ধ করে বিয়ে। প্রতি সপ্তাহে বাইরে খেতে যাওয়া, মাসে ১ বার বাইরে কোথাও ঘুরতে যাওয়া, আর ছিল প্রতিদিন উদ্দাম যৌনতা। বৈশাখী  দেখতে ডানাকাটা পরি নাহলেও বেশ ভালোই ।তবে সবচেয়ে আকর্ষণীয় হলো ওর শরীরের গঠন যা যেকোনো পুরুষের বুক কাঁপানোর জন্য যথেষ্ট। যেন খাজুরাহর কোনো প্রস্তর খন্ডে শিল্পীর নিপুণ হাতে বানানো কোনো কামনার মূর্তি - "কামিনী"। আর শরীরের গঠনকে আরো পরিপূরক করে তুলেছিল তার যৌনতা। বৈশাখীর শারীরিক খিদে মেটাতে রীতিমতো হিমশিম খেতে হতো রোহিতকে। সে দুস্টুমি করে বলতো বৈশাখী তুমি খুব ভাগ্য করে আমার মতো একজন স্বামী পেয়েছো, নাহলে তোমার যা খিদে, অন্য কেউ হলে কবেই হাল  ছেড়ে দিতো।
বৈশাখী "ধ্যাৎ অসভ্য" বলে লজ্জায় মুখ লুকোতো রোহিতের লোমহীন বুকে।
বাচ্চা হওয়ার পর সেই রূপেই যেন ঘৃতাহুতি হয়েছে। হালকা যে চর্বি জমেছে তার শরীরের বাঁকে বাঁকে তাতে তার যেন দ্বিতীয় যৌবন এসেছে। হায় ভাগ্য তখনি রোহিত নিজের কাজ নিয়ে এত ব্যস্ত হয়ে উঠলো যে তাদের সেই নিত্য দিনের উদ্দাম যৌনতা কমতে কমতে কখন যেনো মাসে ৩-৪ বারে এসে দাঁড়িয়েছে। বৈশাখী ভাবে দোষ টা তারই, বাচ্চা আর সংসার সামলাতে সামলাতে সে রোহিতের থেকে দূরে সরে যাচ্ছে ক্রমশ। তাই প্রতিনিয়ত চেষ্টা করে চলেছে তাদের সেই পুরোনো দিন গুলো আবার ফিরিয়ে আনার। অনেক কিছু প্ল্যান করেছিলো সে আজকের জন্য । টুবলু কে রেখে এসেছে ওর মায়ের কাছে ২ দিনের জন্য। অনলাইনে অর্ডার করে আনিয়েছিল রোহিতের পছন্দের black colour এর deep neck এর একটা onepiece। ভেবেছিল আজ রোহিতকে চমকে দেবে কিন্তু সেসব আর হলো না । সেই কখন থেকে তৈরি হয়ে বসেছিল রোহিতের আশায়। আর না এবার সব খুলতে হবে ভেবে আয়নায় কাছে বসে এসব ভাবছিল সে । হটাৎ কলিং বেলের আওয়াজে হুঁশ ফেরে তার । 
দরজা খুলতেই বৈশাখীকে দেখে থমকে যায় রোহিত। এ কাকে দেখছে সে? তার স্ত্রী বৈশাখী না অন্য কেউ। চুল উঁচু করে বাঁধা, বেড়ে ওঠা স্তনযুগলের বিভাজিকা deep neck এ যেন আরো গভীর, মুখে হালকা makeup ঠিক যেন আজ থেকে ৩ বছর আগের বৈশাখী। 
কি ব্যাপার আজ হঠাৎ onepiece পরলে?
কেনো এক বাচ্চার মা হয়েছি বলে কি আর পরতে নেই? অভিমানের সাথে জিজ্ঞেস করে বৈশাখী।
নানা আমি সেটা কখন বললাম। এতোদিন পরোনি, তাই জিজ্ঞেস করলাম বলেই বৈশাখীকে জড়িয়ে ধরে মুখে মুখ দেয় রোহিত। সব অভিমান গোলে জল হয়ে যায় বৈশাখীর। আঁকড়ে ধরে জিভ ঢুকিয়ে দেয় রোহিতের মুখে। যেন এতক্ষন এটার অপেক্ষাতেই ছিল সে। বেশ কিছুক্ষণ চুম্বনের পর আলাদা হলো তারা। srry সোনা ভাবিনি আজ এত দেরি হয়ে যাবে। তাও কোনো ব্যপার না। তুমিতো রেডি হয়েই আছো। আমাকে ৫ মিনিট দাও এক্ষনি ফ্রেশ হয়ে তৈরি হয়ে নিচ্ছি। আজ আমরা বাইরে ডিনার করবো।
এতো রাতে আবার কোথায় যাবো। বাদ দাও তো আজ। বাড়িতেই খেয়েনি। পরে কোনোদিন যাবো তখন। আজ আসলে একটু সময়ও নষ্ট করতে চায়না বৈশাখী। সারাটা সময় রোহিতের আদর খেতে চায় সে। রোহিত বলল নানা তা কি করে হয় আজ তোমার জন্মদিন। আজ চলো বাইরে থেকে খেয়ে আসি। আর তারপর তোমাকে খাবো বলে আরো জাপটে ধরে বৈশাখীকে। শিরশির করে ওঠে বৈশাখীর সারা শরীর। নতুন ভাবে যেন গরম হচ্ছে তার নিম্নাঙ্গ। যাক আজ শিকে ছিঁড়লো তাহলে। 
রোহিত রেডি হয়ে গাড়ি নিয়ে ওরা যখন বেরোলো তখন ঘড়িতে ১০:৪৫ । কলকাতার মতো শহরে তেমন কোনো দেরি না। 
গাড়িতে রোহিতের কাঁধে মাথা রেখে জিজ্ঞাসা করে বৈশাখী,আচ্ছা রোহিত তোমার মনে আছে বিয়ের প্রথম প্রথম আমরা এরকম dinner এ যেতাম প্রায়ই। 
সে আবার না মনে থাকা। তারপর রেস্টুরেন্ট এ টেবিলের নিচে তোমার দুস্টুমি। বলে হাসতে থাকে রোহিত।
ইসসস দুস্টুমি কি শুধু আমি একাই করতাম। তুমি করতে না বুঝি বলে আলতো করে গাল টেনে দেয় বৈশাখী। রোহিত ও হাত রাখে বৈশাখীর হাঁটুর ওপরে। হাত বোলাতে থাকে তার  উন্মুক্ত মাংসল থাইয়ে।  এই জন্যে তুমি আমাকে এটা চেঞ্জ করতে দিলে না। বলে ওঠে বৈশাখী। কিন্তু ড্রেসটা বাইরে পরার জন্য একটু বেশিই ছোটো না? এখন আবার একটু মোটাও হয়ে গেছি। আমার কেমন লজ্জা লাগছে।
ধুৎ কে বলল তুমি মোটা হয়েছ। বাচ্চা হওয়ার পর সব মেয়ের শরীরই একটু বাড়ে। তাতে তার সৌন্দর্য বাড়ে বই কমে না।
 দুজন পুরোনো প্রেমিক যেন আবার ফিরে পেল তাদের সেই হারানো দিন গুলি। গাড়ি ছুটে চলল ফাঁকা রাস্তার বুক চিরে।


ক্রমশ...........
[+] 3 users Like Rajaryan25's post
Like Reply
#3
শুরুতেই একটা উত্তেজনা ভাব,চালিয়ে যাও
Like Reply
#4
(19-04-2021, 01:02 AM)Cuckold lover Wrote: শুরুতেই একটা উত্তেজনা ভাব,চালিয়ে যাও

  ধন্যবাদ
Like Reply
#5
Good start
Like Reply
#6
Very good start. Promising story.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)