Thread Rating:
  • 6 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica ছোটগল্পঃ নিমো
#1
Photo 
নিমো



কতকটা আনমনা হয়েই দোতলার বারান্দায় দাঁড়িয়ে আছে স্কার্লেট্। আঃ! আজকের পরিবেশটা বেশ মনোরম। চারিদিকে কত্তো পাখি ডাকছে। একটা মিহি ঠান্ডা বাতাসের হাতছানি। বসন্ত এসে গেছে। ইউক্যালিপ্টাসের পাতা গুলো ঝড়ে পড়ে পুকুরপাড়টাকে নতুন করে রঙ দিয়ে রাঙিয়েছে। একটা রাজহাঁস জলকেলি করে উঠে এসে, সকালের রোদ্দুরের সোনালী আলোর ছটা গায়ে মাখছে। বাঃ! বেশ দেখতে তো! অহংকারী ডানা গুলো মেলে, জল ঝড়িয়ে গা-টাকে শুকোচ্ছে। স্কার্লেটের খুব ইচ্ছে করলো, হাঁসটাকে ও আদর করবে। জীবজন্তুদের প্রতি ওর একটা আলাদা মোহ-মায়া আছে। বিশেষ করে, পক্ষী জাতীয়। তবে, ওর এই জীবজন্তু নিয়ে অবশেসন্-টা, ওর স্বামী, ড্যানিয়েলের একদমই পছন্দ নয়। সে রোজকার মতোই আজও সক্কাল সক্কাল ফার্মে গেছে। নানা রকম ফলমূলের চাষ। ও নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করে। ফিরবে সেই সন্ধ্যেবেলায়। 
   রাজহাঁসের সৌন্দর্য ওকে এতোটাই মুগ্ধ করেছে যে, ওর রাতপোশাক, Bow Teddy-লঁঞ্জারিটা চেঞ্জ করার ভাবনাটা পর্যন্তও মাথায় আসে নি! এক ছুটে সে দোতলা থেকে নেমে আসে। দরজাটা খুলতেই, ও দেখে, মাত্র দশ হাত দূর থেকে, হাঁসটা স্থির দৃষ্টিতে ওকে দেখছে। এক-পা দু'-পা করে খুব সন্তর্পণে এগোতে থাকে স্কার্লেট্। ওদের দূরত্ব যখন প্রায় হাত পাঁচেক মতো, ঠিক তখনই হাঁসটা তটস্থ হয়ে, আস্তে আস্তে জলের দিকে পা বাড়ায়।
   "Hey! Wait there!", উত্তেজিত হয়ে স্কার্লেট্ দ্রুত পায়ে সন্ত্রস্ত হাঁসটাকে ধাওয়া করে। যাঃ! ব্যাটা জলে নেমে গেছে! কুছপরোয়া নেই। স্কার্লেট্ সুইমিং-এ চ্যাম্পিয়ন। জলে নেমে পড়ে ও। পুকুরটা খুব একটা বড়ো নয়। কিন্তু, যতটা কন্ফিডেন্সের সঙ্গে ও জলে নেমেছিলো, ততটা সোজা ছিলো না ব্যাপারটা। রাজহাঁসটাকে আয়ত্তে আনতে ওকে প্রায় আধ-ঘন্টার ওপর পুকুরের জলে নাকানিচোবানি খেতে হয়েছে! ডানার ঝাপটা-ঝাপটিতে জল ছিটে, সম্পূর্ণ ভিজে জবজবে হয়ে যায় স্কার্লেটের শরীরটা। অবশেষে, তাকে আয়ত্তে এনে, বগলদাবা করে, পুকুরপাড়ে উঠতে যাবে, তখনই ও বোঝে, কি মারাত্মক ভুলটাই না করে ফেলেছে। ইশ্! এই খোলামেলা রাতপোশাকটা পড়েই ও এতক্ষণ হাঁসটার সাথে জলকেলি করছিলো! পুকুরপাড় ঘিরে দাঁড়িয়ে আছে চার-পাঁচজন প্রতিবেশী। প্রত্যেকেই পুরুষ। আর সবাই রীতিমতো ড্যাবড্যাব করে দেখছে সেই অপূর্ব সুন্দরীর লোভনীয়, কার্ভড্, সেক্সি শরীরটাকে! দ্রুত পায়ে রাজহাঁসটাকে নিয়ে বাড়ি ঢুকে এসে, ও দরজা এঁটে দেয়। হাঁসটাকে কোথায় রাখা যায়? বেডরুম ছাড়া উপায় নেই। সারা বাড়ি জুড়ে কমপক্ষে দশটা বিড়াল, দু'টো কুকুর। এই অপূর্ব সুন্দর হাঁসটাকে নাগালে পেলে, ঐ একডজন মাংসাশীরা যে কিভাবে ছিঁড়ে খাবে, তা ভাবতেই গায়ে কাঁটা দিয়ে ওঠে।
   স্কার্লেটের বেডরুমটা দোতলার এক কোণে। একতলা থেকে চার-পাঁচটা বেড়াল ওর পিছু পিছু উঠে আসে। তবে, "Kitties! That's non of your business! He is mine!" -বলে এক্টা কড়া ধমক দিতেই, সবকটা সুরসুর করে কেটে পড়ে। বেডরুমে ঢুকেই ও খুব আলতোভাবে রাজহাঁসটাকে বিছানার ওপর রাখলো। তারপর, দরজাটা লক্ করে দেয়। ভিজে লঁঞ্জারিটা ও খুলে ফেলে, মার্বলের মেঝেতেই ফেলে রাখলো। একটা শুকনো টাওয়েল নিয়ে  চুল, হাত, পা ভালো করে মুছে নিয়ে, সেইরকম নগ্ন অবস্থাতেই বিছানায় উঠে আসে। 
   একটা অদ্ভুত জিনিস লক্ষ্য করে ও। হাঁসটার মঝ্যে এখন আর সন্ত্রস্ত বা, তটস্থ ভাবটা নেই। তবে, বেশ গম্ভীর, রাগী রাগী ইমেজে, বাবুমশায় একটা মাথার বালিশের ওপর গিয়ে গুটিসুটি মেরে বসে আছে! ওর গাটা তখনো একটু ভিজে। হেয়ার-ড্রায়ারটা এই রুমেই ছিলো। পালক গুলো শুকোতে না শুকোতেই, একদম মখমল হয়ে ওঠে। কি নরম! ঠিক মেঘের মতোই! 
   কোলবালিশটায় হেলান দিয়ে আধশোয়া হয়ে, ও হাঁসটাকে খুব নাজুক হাতে নিজের মেদলেশহীন পেটের ওপর তুলে নেয়। থ্যাবড়ানো, চ্যাপ্টা চামড়ার পা দু'টোর মোট ছ'টা ভোঁতা নখ, ওর তলপেটের নরমে আলতো আঁচড় কাটতেই, স্কার্লেট্ এক অজানা আরামে Moan করে ওঠে। আঃ! গা-টা কি গরম! তুলোর মতো পালক গুলো স্কার্লেটের শরীরের যেখানেই ছুঁয়ে যাচ্ছে, ওর মধ্যে বেশ অন্যরকমের আরাম নিত্যনতুন ভাবে জন্ম নিচ্ছে। ও দুই হাতে, হাঁসটাকে বেশ শক্ত করে জাপ্টে ধরে বলে চললো, "তোকে আমি খুব আদর করবো! তুই জাস্ট আমায় ছেড়ে কোনদিন যাসনা।... আচ্ছা, তোকে কি বলে ডাকি বলতো! উম্মম্মম্মম্... নিমো? বেশ মিষ্টি নাম, না? তোর পছন্দ হয়েছে আমি জানি!"
   এই ছেলেমানুষী গুলো ওর মজ্জাগত। নিমো কিন্তু বেশ চুপচাপ হয়েই স্কার্লেটের আদর খাচ্ছে। এমন ধবধবে সাদা পালকের মখমলের ওপর দিয়ে হাত বুলিয়ে কি ভয়ানক সুখ! সারাটা অঙ্গ-প্রত্যঙ্গের আনাচে-কানাচে দারুণ আরামদায়ক কাতুকুতু। সারাটা গায়ে চরম কাঁটা দেওয়া অনুভূতি। 
   নিমোর সরু, নরম গলাটা প্রায় একফুট লম্বা হবে। কালো মুক্তোর মতো চোখদু'টো স্থির দৃষ্টিতে স্কার্লেটের চোখের নীলিমাকে পরখ করছে। চঞ্চুটা কিন্তু বেশ কিউট্! স্থূলকায় গোড়াটা সরু হতে হতে নেমেছে। লম্বায় সেটা তিন ইঞ্চির কম নয় - যা স্বাভাবিক রাজহাঁসদের তুলনায় বেশ খানিকটা লম্বা। ডগাটা রীতিমতো শক্ত আর দারুণ সূঁচালো! চঞ্চুটার একটু ওপরের দিকটায় সোনালি, ছোট্ট উপবৃত্তচাপের মতো অংশটা দারুণ চকচক করছে। স্কার্লেট্ ওর ঠোঁটের পাপড়ি দু'টোকে অল্প নালে ভিজিয়ে, আলতো করে নিমোর চঞ্চুর ওপর রাখে। ছোট্ট-ছোট্ট নাকে শ্বাস-প্রশ্বাসটা বেশ দ্রুত। স্কার্লেটের ঠিক ঠোঁটের ওপর ঘন-ঘন পড়ছে। একটা অদ্ভুত, মায়াবী মাদকতা বশ করে ওকে। আর তারপরই, চঞ্চুটার বিভিন্ন জায়গায় ও একটার পর একটা চুম্বন আঁকতে শুরু করে। লালা জবজবে জিভের অগ্রভাগটা, নিমোর চঞ্চুটার সূঁচালো ডগার বিপরীতে ফেলতেই, সেটা খুব আলগা ভাবে ফুটে যায়। আর ঠিক তখনই, স্কার্লেটের শিরদাঁড়া বেয়ে একটা বিদ্যুতের ঝিলিক নামে! তাৎক্ষণিক রিফ্লেক্সে, জিভটাকে সঙ্গে সঙ্গে পিছিয়ে নেয় ও। আচমকাই যেন ওর শরীরে কিছু অস্বাভাবিক পরিবর্তন ঘটে। সারাটা গা আস্তে আস্তে প্রচণ্ড গরম হয়ে উঠছে। নিমোর পালকের মখমলে ঢাকা পড়া স্তনযুগল বিদ্রোহী হয়ে উঠে, স্পষ্টভাবে জানান দেয় যে, ওর  Nipples দু'টো ভয়ানক ভাবে Erected!
   নিমোর চোখ তখন অজস্র অজানা কৌতুহলে ভরে উঠেছে। যেন, ও স্পেশ-শিপে করে অজানা কোনো প্ল্যানেটে এসেছে। হঠাৎ করেই নিমো বেশ অ্যাগ্রেসিভ হয়ে ওঠে। ওর মখমল শরীরটা তখন বেশ ফুলে উঠেছে! স্কার্লেট্ তখন রীতিমতো হতভম্ব! অবলা প্রাণীটার চঞ্চুটা এবার বেশ খানিকটা ফাঁক হয়। দিনের আলোতে স্পষ্ট বোঝা যায়, সেটার ভেতরটা একেবারে রক্তজবার মতো লাল। চিনাদের Chop-stick গুলো যেভাবে Noodles চিপে ধরে, ঠিক তেমনই, অল্পবিস্তর ফাঁক হয়ে থাকা চঞ্চুটা নতুন করে স্কার্লেটের ফুলকো, অভিমানী ঠোঁটে নেমে এসে, ওপরের পাপড়িটাকে বেশ শক্ত করে চেপে ধরলো। দাঁত-বিহীন হলেও, সেটা যে ইস্পাতের মতো। কিন্তু, স্কার্লেটের শরীরে তখন প্লেজারের প্লাবন ঘটতে শুরু করেছে। ও নিমোকে সেই অবস্থায় জাপ্টে ধরেই আস্তে আস্তে বিছানায় নিজের নগ্ন পিঠটাকে সম্পূর্ণ এলিয়ে দেয়। 
   স্কার্লেটের ফিগারটা যেন নিমোর কাছে Noodles -এর মতোই। আর প্রাণীটার শক্ত, সূঁচালো চঞ্চুটা সত্যি সত্যিই 'Natural' Chop-stick -এর মতো - এলোপাথাড়ি ভাবে চেপে চেপে ধরছে ওর নরম ঠোঁট দু'টোকে আর সেই নম্রতাকে পরখ করে চলেছে ক্রমাগত। তবে, বেশিক্ষণ সেই Chop-stick ওর ঠোঁটের নরমে সীমাবদ্ধ থাকেনি। আস্তে আস্তে সেটার আগ্রাসন নামতে নামতে, একে একে সাম্রাজ্য-বিস্তার ঘটায় স্কার্লেটের গাল, চিবুক, গলা, গ্রীবা, কাঁধ... এবং, ওর সুডোল স্তনযুগল! স্কার্লেট্ ততক্ষণে বেশ বুঝেছে, নিমো ওর সারাটা শরীর নিয়ে খেলা করতে চায়। নিজেকে যতটা সম্ভব, উজাড় করে দেয় ও। আরামে Moan করতে করতে, চোখ দু'টো বুঁজে ফেলে, হাত দুটোকে নরম বিছানায় ছড়িয়ে, ও চাদরটা খামচে ধরে উত্তেজনার বশে। নিমোর কৌতুহলী চঞ্চুর আগ্রাসনটা একসময় ওর একটা স্তনবৃন্তে নেমে আসে। স্কার্লেটের শরীরের Sensitivity-র কেন্দ্রবিন্দু! একেতেই Nipple -গুলো অসম্ভব রকমের Erected হয়ে ফুলে আছে, উপরন্তু, নিমোর Chop-stick -এর তীক্ষ্ণতা আরো অস্থির হয়ে উঠে, নেহাতই খেলার ছলে, ভয়ানক কর্কশভাবে আঁচড় দিতে শুরু করে। স্কার্লেটের তখন রীতিমতো শোচনীয় অবস্থা। ও দুই হাতে নিজের মুখটাকে শক্ত করে চেপে ধরলো। হৃদস্পন্ধন এখন আগের তুলনায় অত্যন্ত দ্রুত - পুষ্ট, উর্বর বুকদু'টোর উত্থান-পতনের কম্পাঙ্ক অনবরত বেড়েই চলছে। একটা অস্ফুট আর্তনাদ করতে করতেই, বলে চললো, "Nemo! Stop, please! Do not tease me like that! Aaaahnh! Fuck! You are making me... wet! Owwch! Stop Nibbling me... Owww Owww Owww! Aawwwch!... like that, You naughty Brat!" 
   নিমো কিন্তু তখন দারুণ মজা লুটছে। কখনো, কাঠ-ঠোকরার মতো চঞ্চুটাকে ঘষে-গেঁথে, তো কখনো বা, একটার পর একটা জাঁদরেল চিমটি। স্কার্লেটের মোটকা-সোটকা স্তনবৃন্ত দু'টো, এই অবলা জীবটার কাছে যেন শস্যদানার মতো! বেচারির খুব ইচ্ছে করছে, এই 'নতুন প্রজাতির শস্যদানা' দু'টোকে টপাটপ মুখে তুলে গেলার, কিন্তু বারংবার, কোনো এক অজানা কারণে দানা গুলো পিছলে-পিছলে যায়। এই অদম্য উৎসাহ ভর করে নিমোর মধ্যে। এবার সে শুধু স্তনবৃন্তই নয়, স্কার্লেটের সুবিস্তীর্ণ, ডার্ক-চকোলেট Areola -তেও চঞ্চু ফুটিয়ে চলে। প্রতিটা চিমটি এক্সপোনেশিয়াল ভাবে স্কার্লেটের Sexual-Arousal -কে সাপোর্ট করছে। কতকটা আর্জিত প্রতিবর্ত-ক্রিয়ার মতোই, ওর ডান হাতটা একটা সময় বিদ্যুৎ বেগে নেমে আসে স্বল্প কুঞ্চিত গুপ্তকেশে পরিবেষ্টিত নিম্নাঙ্গে। ইশ্! এইমাত্রই যেন এক-পশলা বৃষ্টি হয়েছে! আর ও নিজেকে ধরে রাখতে পারে না। ক্রমে, একে একে ও মধ্যমা, তর্জনী এবং অনামিকা ত্রয়ীকে, ভ্যাজাইনাল এন্ট্রান্স পার করিয়ে, যতটা গভীর সম্ভব, আঁটো-সাঁটো যোনিপথ বরাবর ঠেলে গুঁজে দিলো। ড্যানিয়েল ওকে কত্তো দিন নেয়নি। বিগত বেশ ক'দিন ধরেই বেচারি ভয়ানক সেক্সুয়্যাল-ফ্রাস্টেশনে ভুগছে। আজ হয়তো...
   নিমোর Innocent Teasing আর Intensional Sexual-Nibbling -এর মধ্যে কোনো তফাৎ নেই। প্রায় দীর্ঘ দশ মিনিট ধরে হাঁসটার ইস্পাত-কঠিন চঞ্চু, continuously স্কার্লেটের স্তনযুগলের Areola, আর Nipple দু'টোকে ঠুকরে, রগড়ে, চিপ্টে, খুঁটে-খুঁটে, প্রচণ্ড টাটানো ব্যাথার মতো পরিস্থিতির সৃষ্টি করে। বৃন্ত দু'টো তখন দারুণ দাপটের সঙ্গে ফুঁসছে। শরীরের প্রতিটা রক্তবিন্দু ওর Nipples -এ জমাট বেঁধে, রক্তমুখী নীলার মতো বর্ণ ধারণ করে। এই বুঝি স্তনবৃন্ত ফুঁড়ে ফিনকি দিয়ে রক্ত-ফোয়ারা বেরিয়ে আসে! 
   কামোত্তেজনার বশে, স্কার্লেট নিজেকে সফ্ট-কোরে Fingering করতে করতে, বুকদু'টোকে যথাসম্ভব চিতিয়ে, Arched-Back হতেই, ওর একটা অদ্ভুত ফিলিংস্ আসে। একটা রসালো, চটচটে, নরম মাংসল জাতীয় কিছু ওর মসৃণ, মেদ-হীন স্টমাকে খোঁচা দিচ্ছে! বস্তুটি যে কি, তা স্কার্লেটের বোধগম্য হওয়ার আগেই, সেই রসালো জিনিসটা ওর সুগভীর নাভীর গহীন অন্ধকারে নিমজ্জিত হয়। আর ঠিক তারপরেই, ডানাদু'টোকে ছড়িয়ে মেলে, নিমো বেশ অদ্ভুত ভাবে ঝাপটাতে শুরু করে। আশ্চর্য! এইমুহূর্তে ডানা ঝাপটে ও কি কিছু বলতে চায়? প্রবল বেগের ঝটপটানির কারণে বেশ কিছু নরম পালক ওর গা থেকে খসে, সারাটা বিছানায় ছড়িয়ে যায়। কিন্তু, এর পরের ঘটনাটার জন্য স্কার্লেট্ একেবারেই প্রস্তুত ছিলোনা। প্রথম অর্গ্যাজমটা হওয়ার ঠিক পরেই, ও কৌতুহলবশত ওর নাভী স্পর্শ করে। চমকে ওঠে স্কার্লেট্! ইশ্! একটা ভয়ানক চটচটে, আঠালো, নরম তুলতুলে মাংসল দলার মতো কিছু একটা, ওর সুগভীর নাভীর খাঁজের সম্পূর্ণটা ভরিয়ে দিয়ে এঁটে বসে আছে! 
   সর্বনাশ! মাংসপিণ্ডটা যে নিমোর শরীরেরই একটা পার্ট! আর, সেটা যে নিঃসন্দেহে ওর Genital, বা 'external Organ for sexual-reproduction', তা আর বলার অপেক্ষা রাখে না! তাহলে কি নিমো ওকে ওদের সমগোত্রীয় ভেবে Sexual-intercourse করতে চাইছে? স্কার্লেট দুই হাতে শক্ত করে নিমোকে ধরে, শূণ্যে তুলতেই ব্যাপারটা পরিষ্কার হয়। হ্যাঁ, ঠিক তাই! এই প্রথম ও কোনো রাজহাঁসের জননাঙ্গ চাক্ষুষ প্রত্যক্ষ করে। ভারী অদ্ভুত তো!
   প্রায় নব্বই শতাংশ পাখীদের জননাঙ্গ নেই। তবে, এই বিশেষ প্রজাতির রাজহাঁসটির তা বর্তমান। টুকটুকে লাল মাংসপিণ্ডটার কোনো নির্দিষ্ট আকার-আকৃতি নেই। ফোলা-ফোলা পালকের আবরণ ফুঁড়ে, গাছের শিকড়ের মতো যে জিনিসটা মাত্র দু' ইঞ্চি বেড়িয়ে আছে, সেটা থেকে অজানা একপ্রকারের অস্বচ্ছ তরল পদার্থ টপ-টপিয়ে পড়ছে স্কার্লেটের মেদহীন পেটের ওপর। Semen! এঃ! নাভীটা থেকেও নিমোর দুষ্টুমি চুঁইয়ে পড়ে, গড়িয়ে নামছে ওর নিম্নাঙ্গের বিভাজিকা বরাবর। 
   স্কার্লেটের ভ্যাবাচ্যাকা ভাবটা কাটে নিমোর ডানার ঝটপটানিতে। "Oh! You fucking pervert! তোর পেটে পেটে এত্তো? So, you wanna fuck me? My Navel? Oh, your poor li'l Dick! You can't even penetrate me, physically!... Still, you can try. Here, I'll help you to be inside me."
   নিমোকে তলপেটের ওপর রাখতেই, হাঁসটার চ্যাপ্টা পা দু'টো স্কার্লেটের দুই কুঁচকির খাঁজ বরাবর চেপেচুপে ঢুকে আসে।  তারপর, একটা কনুইয়ের ওপর ভর করে ও আরেকটা হাতে নিমোর একটা ডানা আলতো করে টেনে ধরে। কিন্তু, স্কার্লেটকে অবাক করে নিমো রীতিমতো প্রফেশনালের মতোই পোজিশন নিলো! রাজহংসের মাখন পালকের মখমলের চাদর, ওর উন্মোচিত ঊরুসন্ধিস্থল সম্পূর্ণ ঢেকে দেয়। আর ঠিক তখনই, নিমোর Genital -এর সরু, প্যাঁচালো অগ্রভাগটা আস্তে আস্তে নিজের গুপ্তকক্ষ থেকে বেরিয়ে এসে, চাবুকের মতো আছড়ে পড়ে স্কার্লেটের ক্লিটোরিসের ওপর। 
   এই মুহূর্তে হাঁসটার জননাঙ্গটার আগ্রাসন বেড়ে ইঞ্চি চারেক! স্কার্লেট্ বেশ বোঝে, ও নিমোর সাথে যত বেশি সময় কাটাবে, তত বেশি Unexpectations ওর সামনে আসবে। তবে, একটা অজানা আতঙ্ক বুকে চেপে বসে। She is letting that huge Swan to Penetrate her. রাজহাঁসদের পুরুষাঙ্গ সম্পর্কে ওর কোনো ধারণাই নেই। যদি এই Penetration ওর শরীরের পক্ষে ক্ষতিকর হয়? 
   এই কথাগুলো ভাববার অবকাশ দেয়নি নিমো। ডানা ঝাপটে, প্রবল উত্তেজনায় ওর রাজহংসীয় জননাঙ্গটাকে স্কার্লেটের ভিজে জবজবে ভ্যাজাইনাল-এন্ট্রান্সের মুখে নিজে থেকেই ও এক অদ্ভুত মেকানিজমে গুঁজে দেয়। কোনো নিরেট পুরুষাঙ্গের মতো অনুভূতি না হলেও, একটা অজানা আরামদায়ক অনুভূতি আছে। কোমরটা বেন্ড করে, ভরাট নিতম্বটাকে অল্প তুলে ধরতেই, নিমোর নরম শরীরটার সাথে ওর আলিঙ্গন আরো দৃঢ়তা পায়। ক্লিটোরিসের একদম গা ঘেঁষে, একে একে Lebia Major, Lebia Minor অতিক্রম করে, অবলা জীবটার প্যাঁচালো জননাঙ্গটা সুরুৎ করে স্কার্লেটের গভীরতা মাপতে আরো বেশ কিছুটা অগ্রসর হয়। ঝাপটানো ডানা গুলো ওর ঊরুযুগলের নরম থলথলে মাংসল চামড়াটাকে রক্তিম করে তোলে। বেশ লাগে কিন্তু! আর তাতে যৌনতাটা আরো অনেকাংশে যেন বেড়ে ওঠে। তবে, দ্বিতীয় অর্গ্যাজমটা যে এতো দ্রুত আসবে, সেটা ও ঘুণাক্ষরেও কল্পনা করেনি। 
   ক্লিটোরিসের দিক থেকে নিমো Penetrate করায়, স্কার্লেটের G-Spot -এ খুব সহজেই পৌঁছে যায় ওর জননাঙ্গ। এই G-Spot বা, Gräfenberg-Spot, নারীদের ক্লিটোরিসের একটা দারুণ রহস্যময়ী অংশ। সংজ্ঞানুযায়ী, "An erogenous area of the vagina that, when stimulated, may lead to strong sexual arousal, powerful orgasms and potential female ejaculation." এবং, ডেসক্রিপশন অনুযায়ী, "The location of the G-spot is typically reported as being about 50 to 80 mm (2 to 3 in) inside the vagina, on the front wall. For some women, stimulating this area creates a more intense orgasm than clitoral stimulation."
   একমাত্র, প্রোফেশনাল পর্নস্টার ছাড়া, প্রায় কেউই এই গুপ্তধনের নাগাল পায় না। নিমো যে কিভাবে - "Owwwch! My Nipple!" নিমো একেবারে মোক্ষম সময়, মোক্ষম জায়গায় ওর চঞ্চুর চপ-স্টিকে লক্ষ্যভেদ করেছে! স্কার্লেট্ এবার দরদরিয়ে ঘেমে ওঠে। এটুকু সময়ের মধ্যেই, একটা সামান্য পক্ষী জাতীয় জীবের পৌরুষের কাছে নিজেকে হার স্বীকার করতে হলো! G-Spot -এ নিমোর আঠালো Genital -এর চরম ঘর্ষণ, ওকে দ্বিতীয় বারের জন্য এজাকুলেশন করায়। এতোক্ষণ নিমোর সাথে সকাল থেকে ঘটে যাওয়া সম্পূর্ণ ব্যাপারটাকে ও নেহাতই কাকতালীয় ভেবে এসেছে। কিন্তু, ব্যাপারটা আসলে তা নয়। Nemo definitely has some intention! কি মতলব ওর? He's COPULATING Scarlett in a well calculated, pre-planned manner! Sexual-Intercourse -এর সময়, নারীদেহের কামরস Stimulate করতে, শরীরের যেই অংশটা লিস্টের প্রথমে পড়ে, তা হচ্ছে নারীটির স্তনযুগল। More precisely, Nipples. নিমো নিঃসন্দেহে ওকে স্টিমুলেট করার উদ্দেশ্যেই Intercourse চলাকালীন, ওর স্তনবৃন্ত Tease করতে শুরু করে। বাঁ-দিকের স্তনের Dark-Brownish শস্যদানাটা ঠিক আগের মতোই খুঁটতে-খুঁটতে, নিমো সম্ভোগ করে চললো ওকে। চমকের শেষ এখানেই নয়। স্কার্লেটের ভ্যাজাইনাল এন্ট্রান্সে একবার Clockwise, তো আরেকবার Counter-Clockwise নিয়মে পেঁচিয়ে-পেঁচিয়ে, সময়ের সাথে সাথে সেই রাজহংসীয় জননাঙ্গটা প্রসারিত হতে থাকে। আবার নতুন করে কামোত্তেজনার সঞ্চার হয়। 
   স্কার্লেট্ দুই হাতে বিছানার চাদর আঁকড়ে ধরেছে। ঠিক যেমন, মাটিতে পোঁতা বীজ থেকে চারাগাছের মূল, মাটী ভেদ করে শেকড়-বাকড় বিস্তৃত করে, তেমনই, হাঁসটার যৌনাঙ্গটা স্কার্লেটের পিচ্ছিল যোনিপথ অনুসরণ করে, যোনিপথের শেষ স্টেশন, একেবারে Cervix -এ এসে ঠেকে! পৃথিবীতে হেন কোনো পুরুষমানুষ নেই, যিনি কোনো নারীকে তার পৌরুষের অহংকার দিয়ে Cervix-Penetration করেছেন। কিন্তু, নিমো পারে। জীবনের সবচেয়ে সুখকর যৌনতাটা স্কার্লেট্ আজ নিমোর কাছেই পায়। 
   Cervix-Penetration এর পর, নিমো আর থামেনি। দীর্ঘ আধ ঘন্টা ধরে, স্কার্লেটের Lebia Major থেকে Cervical Hole -এর আনাচে-কানাচে হিল্লোল তুলে দাপিয়ে বেড়িয়েছি হাঁসটার নাজুক পুরুষাঙ্গটা। হ্যাঁ, এতে কোনো ভুল নেই যে, হাঁসটার প্রধান উদ্দেশ্য ছিলো স্কার্লেটকে সম্ভোগ করা! Impregnation তো বটেই! Cervical-Penetration হওয়ার পর, শুক্রাণু গুলো মারাত্মক সক্রিয় হয়। প্রায় নব্বুই শতাংশ শুক্রাণুই, সফলভাবে নিষেকে অংশগ্রহণ করে এক্ষেত্রে। 
   আচ্ছা, আপনারা বলতে পারেন? স্কার্লেট্ আর নিমোর যৌনমিলনের ফলস্বরূপ কোন প্রজাতির বাচ্চা জন্ম নেবে? মানুষ? না কি, পক্ষী? না, হাইব্রিড? সুকুমার রায়ের রচনার কোনো কিম্ভুত জীব নয়তো?
[+] 3 users Like adult_story_teller's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কল্পবিজ্ঞান বা রুপকথার গল্প হিসেবে খারাপ না, ভালোই ! কিন্তু আমার হাসি পাচ্ছে !!  Big Grin Big Grin
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#3
(07-02-2021, 11:55 AM)Mr Fantastic Wrote: কল্পবিজ্ঞান বা রুপকথার গল্প হিসেবে খারাপ না, ভালোই ! কিন্তু আমার হাসি পাচ্ছে !!  Big Grin Big Grin

ধন্য্যবাদ!
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)