Thread Rating:
  • 6 Vote(s) - 3.17 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভাল-মন্দ_Written By Lekhak (লেখক)
#1
হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট পাশ করার পরই চাকরি পেলাম দিল্লীতে। দু বছর বছর মন দিয়ে চাকরি করেছি। হঠাৎই মুম্বাইতে ট্র্যানস্ফার হবার অর্ডার এল। এদিক সেদিক ঘুরে জুবিলি পার্কের কাছে একটা ঘর ভাড়ার সন্ধান পেলাম। বাড়ির যিনি মালিক তিনি হলেন একজন ভদ্রমহিলা। মধ্যবয়সী, কিন্তু ভদ্রমহিলার চেহারায়, এখনও যা লাবণ্যতা, তাতে বয়স সহজে ধরা পড়ে না। উনি কথা খুব কম বলেন এবং অল্প কথায় কাজ সারেন। চেহারার মধ্যে যথেষ্ট ব্যক্তিত্ব আছে। নাম ওনার শকুন্তলা। লোকে মুখে পরে জানতে পারলাম উনি ডিভোর্সী। কিন্তু চলাফেরা, সাজপোষাকে উনি কিন্তু খুব রুচিশীলা।

আমি এমনিতেই খুব খুশি হয়েছিলাম। এত সুন্দর ছিমছাম একটি বাড়ী। মুম্বাইতে থাকার জায়গা পাওয়া অত সহজ নয়। আসতে না আসতে বাড়ী ভাড়া পেয়ে যাওয়ার সুযোগ। কাগজে বিজ্ঞাপন দেখে অবশ্য ভাবেনি এমনটা জুটবে।

পেপারে অ্যাড যেটা ছিল, সেটা হল, পেয়িং গেস্ট বোর্ডার চাই। যোগাযোগ করতে নিচের ঠিকানায় আসুন।

শকুন্তলা দেবীর সাথে আলাপ হতেই বাড়ীর মালকিনকে বললাম, "আমি যদি পেয়িংগেস্ট হিসাবে না থেকে, আপনার ঘরটাই যদি ভাড়া করি? আপনার আপত্তি আছে?"

আমার চেহারা বেশ হ্যান্ডসাম। একজন ইয়ংম্যানকে দেখে বাড়ীর মালকিনও খুশ। আমাকে বললেন, "বেশ তো। আপনার যখন পুরো ঘরটাই ভাড়া নেবার ইচ্ছা। তাই হবে। আজকে থেকে থাকবেন? না কাল থেকে?"

আমি বললাম, "আমার তো এখন থেকে হলেই সুবিধে হয়।"

প্রতিদিন অফিস করি সকাল ১০টা থেকে বিকেল ৫টা অবধি। তারপরেই আমার বেশ কিছু ফ্রী টাইম। বাড়ী ফিরে হয় বই পড়ি, নয়তো পেপারে চোখ বুলোই। টিভি দেখার তেমন কোন নেশা নেই। বরং এফএম রেডিওতে নতুন পুরোন মিলিয়ে গানগুলো শুনতে বেশ লাগে। আমি মালকিনের সাথে একেবারে পাকা কথা বলে ওই বাড়ীতে থাকতে শুরু করলাম।

সকালে যখন অফিসে বেরুই, রোজই ঘরে থাকাকালীন সামনের বাড়ীর জানলায় একটি সুন্দরী মেয়েকে দেখি। অসাধারণ রূপ সুন্দরী এবং যৌবন পুরুষের চোখকে বাঁধিয়ে দেবার মতই। আমি দূর থেকে ওকে দেখে মুগ্ধ। পুলকিত হয়ে আরও বেশি করে ঘরের মধ্যে টেপ চালিয়ে গান শুনি। মাঝে মধ্যে ঘরের জানলা দিয়ে উঁকি মারি। দেখি মেয়েটিও আমার গান শুনছে, গুন গুন করে গাইছে। ঘরের মধ্যে আয়নার সামনে দাঁড়িয়ে সদ্য বাথরুম থেকে ফেরা সিক্ত শরীরের ওপর তোয়ালে। গা মুছছে। হঠাৎ অন্যমনস্কতায় তোয়ালে খসে পড়ে শরীর উন্মুক্ত। ঐশ্বর্যভরা দেখার মতই স্লিম ফিগার। গোলাপি পীনোন্নত স্তন, নিতম্বের ছন্দময় ঢেউ ভরপুর যৌবন আকাশে আমার চোখদুটোকে বড়ই চঞ্চল করে। মনের মধ্যে একটা আবেগ বাঁকিয়ে ওঠে প্রচ্ছন্ন ভাললাগার। আড়াল থেকে দেখি, উন্মুক্ত শরীরি ভঙ্গিমায় মেয়েটি আয়নার সামনে নিজেকে মেলে ধরে, চুপচাপ নিজেকেই দেখে যাচ্ছে অপলক দৃষ্টিতে। ঠোঁটের কোণে ফুটে উঠেছে হাসি, সে হাসিতে ঝিলিক খাচ্ছে রূপের মহিমা। মেয়েটি ওর সারা গায়ে সুগন্ধী পাউডারের পাফ বুলোচ্ছে। ফর্সা মসৃণ। বাহু দুটি ওপরে তুলে নির্লোম বগলে পাউডারের পাফ ছোঁয়াচ্ছে। তারপর একে একে পোষাকে মনোযোগ দিচ্ছে। সাদা ব্রা'র মধ্যে ভরন্ত স্তন ঢুকিয়ে নিজের হাতে সেটাকে আরও উন্নত করছে। কোমরে রঙিন প্যান্টি পরার আগে, পাউডারের কেসটা উপর করে ঢেলে নিচ্ছে। তারপরে সালোয়ার কামিজ। মুখে ক্রিম। আইভ্রু পেনসিলে ভুরু আর চোখের কোলে আলতো রেখার টান। এমনিতেই ওর ঠোঁট রাঙা। তবু ঠোঁটে আলতো লিপস্টিকের ছোঁয়া টানছে মেয়েটি। চোখ দুটি টাপা টানা। চিকন নাকটা কুঁচকে ও আয়নায় নিজেকে একবার পরখ করে।

আমি ওর এই রূপচর্চার মনোরম দৃশ্য রোজই দেখি লুকিয়ে লুকিয়ে। সকালে এ দৃশ্য দেখার পর আমি যেন বাঁচার এক অনুপ্রেরণা পাই। এরপরে রাতেও দেখতে শুরু করি এরকম দৃশ্য। সেছবি আরও অদ্ভূত প্রকৃতির। বাথরুম থেকে গা ধুয়ে ঘরে ঢুকেছে মেয়েটি একেবারে নির্বস্ত্র হয়ে। আয়নার সামনে তেমনি দাঁড়িয়ে দাঁড়িয়ে নিজেকে দেখছে। যেন নিজেকে দেখেই সে আনন্দ পায়। মনে হয় নিজেকেই বেশি ভালবাসে ও।

মেয়েটি সে সময় ব্রা আর প্যান্টি পরে দেহ অঙ্গকে বেঁধে রাখে না। হালকা ফিনফিনে একটা নাইটি পরে নেয়। সুন্দর মুখখানিতে আলতো ক্রীম লাগায়। ঘরের মধ্যে গানের সিডি চালিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে অঙ্গভঙ্গীর কসরত করে নাচের ভঙ্গীমায়। তারপর ক্লান্ত দেহ এলিয়ে ধবধবে ডিভানের বিছানায় গড়াগড়ি খায়। নাচের ভঙ্গীমার সময় সে শরীরের গোপন নারীঅঙ্গ ফাঁপিয়ে তোলে। তখন তার চোখে কটাক্ষ ভঙ্গি। ঠোঁট জোড়াতে উপচে পড়া হাসির হিল্লোল।

রোজ রাতেই আমার এই লুকিয়ে দেখার মধ্যে যেন চোখে নেশা ধরেছে। ওর কমনীয় রূপ ঐশ্বর্য আমার রাতের ঘুমকে চুরি করে নিয়েছে। আমি মনে করি আমার এই যুবা দেহে রক্ত চঞ্চল হওয়ার কারণ মোটেই অন্যায় নয়। এ তো বয়সের ধর্ম।

একদিন ঠিক সন্ধ্যার সময় মেয়েটিকে বাসস্ট্যান্ডে দেখতে পেলাম। মনে সাহস সঞ্চয় করে মেয়েটির সামনে এগিয়ে গিয়ে বললাম, "আপনার সঙ্গে আমার একটা কথা ছিল।"

মেয়েটি চোখ তুলে ভ্রু কাঁপিয়ে আমাকে বললো, "কে আপনি? আমি তো আপনাকে ঠিক চিনতে পারলাম না।"

আমি হেসে বললাম, "আমি চিনি আপনাকে। আপনার পাশের বাড়ীতেই আমি থাকি। শকুন্তলা দেবীর বাড়িতে।"

মেয়েটি মুখ ঘুরিয়ে বললো, "ওঃ। তা আমাকে কি কিছু বলতে চান আপনি?"

আমি সাবলীল ভঙ্গীতে হেসে বললাম, "আসলে আমি একটা অন্যায় কাজ করে ফেলেছি। দোষ স্বীকার করে বলছি, রোজ সকালে আর রাতে লুকিয়ে লুকিয়ে আপনাকে দেখি। রাগ করবেন না। আপনাকে আমার খুব ভাল লাগে।"

মেয়েটি তীক্ষ্ম চোখে তাকিয়ে বললো, "দূর থেকেই তবে দেখুন। আমি চলি। ব্যাস্ত আছি।"

সেই মূহূর্তে একটা ট্যাক্সি এসে স্ট্যান্ডে দাঁড়াতে মেয়েটি দরজা খুলে ঢুকে পড়ল। ট্যাক্সিও ধোঁয়া ছেড়ে ছুট লাগাল।

আমি থ মেরে দাঁড়িয়ে রইলাম কিছুক্ষণ। মনের মধ্যে তোলপাড় করল ওর ওই বলার কায়দাটা। দূর থেকেই আমাকে দেখুন। কথাটা যেন রহস্যাবৃত।

পরের দিন সন্ধেবেলা ওর সঙ্গে আবার দেখা। সন্ধ্যার সময় মেয়েটি রোজই সেজেগুজে বেরোয়। শাড়ী পড়া অবস্থায় ওকে আরও সুন্দর লাগে।

দেখলাম মেয়েটির মুখ বেশ গম্ভীর এদিন। ওর কাছে গিয়ে বললাম, "আপনার কথাটার সেদিন কোন মানে বুঝিনি। আমার ভাললাগার ব্যাপারটা আপনি সহজেই উড়িয়ে দিলেন। আমি তো তাও ভুল স্বীকার করেই নিয়েছি। সুন্দর জিনিষ দেখাটা কী আমার খুব অপরাধ?"

মেয়েটি ঠোঁটে হাসির মুচকি ভাব টেনে বললো, "চাঁদের রূপ সৌন্দর্য সবাই দেখে। সেটা কি অন্যায়? না অপরাধ? তবে ফুল দূর থেকে দেখা ভাল। কাছে গেলে ফুলের ঐতিহ্য বিলীন হয়ে যায়। ফুলের কাঁটা থাকলে সেটা আরও খারাপ। বুকে বিঁধবে।"

আমি বললাম, "বাঃ। আপনি তো সুন্দর কথা বলেন। আপনাকে আমি ভালবেসে ফেলেছি। কথাটা স্পষ্ট করে না বলে আমিও থাকতে পারলাম না।"

মেয়েটি বললো, "আপনার কথা শুনে আপনাকে খুব রোমান্টিক মনে হচ্ছে। গল্প উপন্যাসে কত পড়েছি। সিনেমাতেও দেখেছি। তবে কাউকে না জেনে-শুনে ভালবাসার কথা জানানো কি উচিৎ? ভাবতে পারি না। অবাস্তব লাগে।"

আমি বললাম, "অঘটন আজও ঘটে। এটা অবাস্তব নয়। আমার নাম হল দেব। আপনার নামটা কি জানতে পারি?"

মেয়েটি বললো, "এতোই যখন কৌতূহল জানাব। না বলাটাও অভদ্রতা হবে। তবে আজ নয়, অন্যদিন বলব।"

মেয়েটি চঞ্চল হয়ে উঠল। সামনে একটা ট্যাক্সি পেয়েই উঠে বসল। পিছু ফিরে বললো, তাড়া আছে চলি।

আমি সেই রাস্তাতে থ মেরে দাঁড়িয়ে রইলাম। নিজেকে এইভেবে সান্তনা দিলাম, মেয়েটি নামতো বলবে বলেছে, একেবারে প্রত্যাখান করে দেয়নি। ভাবছে হয়তো গায়ে পড়ে আলাপ জমানোর চেষ্টা করছি। সোজা প্রেম নিবেদন করেছি। বলিহারি আমার দূঃসাহস। কিন্তু আমি তো কোন অপমানসূচক কথা বলিনি। আমি কি দেখতে খারাপ? না বদ চরিত্রের দুষ্টু লোক? বাড়ীর যিনি মালকিন, সেই ডিভোর্সী শকুন্তলা দেবী, তিনি তো যেচে আমার সাথে কথা বলতে আসেন। অথচ এ এমন নয় কেন?

ঠিক তার পরের দিনই মেয়েটির সাথে ওই একই জায়গায় একই সময়ে আবার দেখা। এবার ও নিজেই হেসে বললো, "আপনি বুঝি দেব? দেবতার আশীর্ব্বাদ? নামটা তো বেশ ভাল। কে রেখেছেন? বাবা না মা?"

মেয়েটির চোখে মুখে দেখলাম কি ভীষন উজ্জ্বলতা। হেসে বললাম, "বাবা রেখেছিলেন। আর আপনার নামটা?"

মেয়েটি ঠোঁট বেঁকিয়ে বললো, "আমার নাম রূপা।"

আমি উৎফুল্ল হয়ে বললাম, "রূপা? এতো দারুন সুন্দর নাম। আপনার সুন্দর রূপ, সুন্দর চোখ, সুন্দর শরীরের সাথে মানানসই এই নামটাই সার্থক। নামের সাথে একেবারে মিলে গেছে আপনার রূপটাও।"

মেয়েটি মুখ ঘুরিয়ে বললো, "আমার কাছে এই নামটা কিন্তু অসহ্য। আমার ভাল লাগে না। কেন? আপনি হয়তো প্রশ্ন করে বসবেন। আমার সন্মন্ধে আপনার তো কিছু জানা নেই। যখন জানতে পারবেন, তখন বুঝবেন, কতবড় ভুল আপনি করেছেন। আফশোসের শেষ থাকবে না। লোকে তো না জেনে শুনেই অনেক ভুল করে বসে।"

আমি আবারও হতভম্ব। রূপা এরপরেই একটা ট্যাক্সিতে উঠে পড়ল। আমাকে বললো, "সেকথা আজ নয় আর একদিন না হয় বলব। কেমন?"

চোখের সামনে দিয়ে ট্যাক্সিটা হুস করে বেরিয়ে গেল, আমার মনের মধ্যে তখনও ধোঁয়াশাটা থেকে গেল। রহস্যটা এখনও পরিষ্কার হল না। ঘরে ফিরে আমি রূপাকে নিয়ে সবময়ই ভাবি, চিন্তা করি। একদিন অন্তর অন্তর আমাদের ওই রাস্তাতেই দেখা হয়। অন্য অনেক কথাই হয়। কিন্তু ওকে আসল কথাটা নিয়ে প্রশ্ন করলেই, রূপা হেসে জবাব দেয়, "বলবো, একদিন নিশ্চই বলব আপনাকে। সবই যদি বলে দিই, তাহলে তো ফুরিয়ে যাবে কৌতূহল। তার চেয়ে না বলে যতদিন আমি থাকতে পারি, ফুলের সৌন্দর্য, ফুলের সুবাস ততদিনই আপনি উপভোগ করতে পারবেন। এত তাড়াতাড়ি আমি ফুরিয়ে যাই, সেটাই কি আপনি চান?"

আমার কৌতূহলটা আরও বেড়ে যায়। এ কি বলে মেয়েটা? কি এমন আছে ওর জীবনে? যা আমাকে সহজে বলতে চায় না?

এরপরে একদিন শনিবার সন্ধেবেলায়। তার আগের দিন রূপা আমাকে বললো, "আপনি কি আমার সঙ্গে যাবেন একজায়গায়? রাজি আছেন?"

আমি বললাম, "কোথায়?"

রূপা মিষ্টি হেসে বললো, "সে কৌতূহলটা থাক না।"

আমি গা ঝাড়া দিয়ে উঠলাম। বললাম, "আবার কৌতূহল। এই এক টেনশন নিয়ে আমি থাকি কি করে? সত্যি তুমি কিন্তু এক রহস্যময়ী মেয়ে।"

রূপা উচ্ছ্বল হাসল। আমাকে বললো, "এর মধ্যেই আপনি থেকে তুমি হয়ে গেলাম? এত তাড়াতাড়ি কিন্তু ঠিক হল না। কালকের পরে না হয় বিবেচনা করতেন।"

আমি রূপার মুখের দিকে তাকিয়ে চেয়ে কেমন যেন ফিউজ হয়ে গেলাম।

পরের দিন অর্থাৎ শনিবার। ঠিক সন্ধ্যায় আমি রাস্তায় ওর জন্য অপেক্ষারত। রূপা কিন্তু সময় পার করে এলো। লাফাতে লাফাতে বললো, "অনেকক্ষণ এসেছেন, তাই না?"

আমি রূপার পোষাক দেখে চমকে উঠলাম। জিন্স আর টপ পরেছে রূপা। একেবারে মর্ডান গার্ল। টপ ফাটিয়ে ঠেলে ওঠা, রূপার ঔদ্ধ্বত্য, যৌবনছটা। জিন্সের প্যান্ট এতো টাইট রূপার হিপ দেখে আমি ভিমরি খেলাম।

রোজকার বাঁধা ট্যাক্সি স্ট্যান্ড। দুজনে এগিয়ে গেলাম। দরজা খুলে দুজনে একটা ট্যাক্সিতে উঠলাম। রূপার চুলটা চুড়ো করে বাঁধা। লালচে গাল, চিকন নাক একেবারে চকচক করছে। চোখের কোলে নীলাভ আভা। ঠোঁটে ঘন লিপস্টিক রক্তিম। মাঝে মাঝে রূপার ঠোঁটের কোণে অদ্ভূত হাসি। তবুও মধুর মোহিনী ঘেরা মুখশ্রী যেন আরও আকর্ষণীয়া।

ট্যাক্সিতে যেতে যেতেই ভাবলাম, ওর ঠোঁটে কি একটা চুমু খাব? লিপস্টিকের লাল রঙটা আমার ঠোঁটের সাথে লেপ্টে যাবে। তারপর হাতটা মেলে ধরব ওর বুকে, টপের ওপরে। আসতে আসতে মৃদু চাপ দিতে থাকব। গাড়ী চলতে চলতেই আমার ইচ্ছাপূরণ হবে। রূপা হয়তো হেসে বলবে, "যাঃ কি অসভ্য আপনি। আপনি না ভাল লোক, শান্ত শিষ্ট। এই কি তার পরিচয়?"

হঠাৎ দেখলাম রূপা একদৃষ্টে দেখছে আমাকে। আমিও খেয়াল করিনি, কখন অজান্তেই আমার ঠোঁট দুটো কেমন ফাঁক হয়ে গেছে। যেন কিছু কামড়ে ধরব, চুষতে শুরু করব, তারই প্রতীক্ষায়। রূপা হয়তো ভাবছে, ইস কি হ্যাংলা লোকটা।

একটু পরেই ট্যাক্সি এসে দাঁড়াল, মুম্বাইয়ের থ্রী স্টার লাক্সারী হোটেল লাস্ট এনার্জ্জীতে। হোটেলের ভেতরে বিরাট হলঘর। রূপা হাই হিলে শব্দের ঝংকার তুলে পা ফেলে ফেলে চলছে। আমি ওর পিছু পিছু ঢুকে চারিদিক তাকাচ্ছি। যুবক যুবতী জুটিরা সব ছোট্ট টেবিলে আলোর তলায় বসে খানাপিনা আর মজলিসি আড্ডা করছে। ওরা কেউ গায়ে গা ঠেকিয়ে বসে। কোন যুবতী তার প্রেমিকের পাশে বসে হুমড়ি খেয়ে প্রেমিকের গলা জড়ানো অবস্থায়, আবার কেউ ঠোঁটে ঠোঁট রেখে আলাপরত। একটা টেবিল ফাঁকা ছিল। রূপা বেল টিপতেই বয় এসে দাঁড়াল। - "সেলাম ম্যাডাম।"

রূপা সেই বয়কে বললো, "আমি ফ্লোর থেকে আসছি। উনি যা যা খেতে চাইবেন, তুমি তাই দেবে। আমার দিকে তাকিয়ে বললো, পেমেন্ট আমি করব। আমার গেস্ট আপনি। আপনি বসুন। আমি এখুনি আসছি।"

লাস্ট এনার্জ্জি বার কাম হোটেলের বিরাট হল ঘরের ডায়ার্সে তখন ডিসকো নাচ চলছে। ঘোষণা চলছে, "আজকের অ্যাট্রাকশন, পপ সিংগার মিস বিউটির গান আর মিউজিক।"

মিনিট কুড়ি ডিসকো ড্যান্স হবার পরে মাইকে অ্যানাউন্স হলো, "আইডল সিংগার মিস বিউটি নাও কামিং অন দ্য স্টেজ। প্লীজ অ্যাটেনশন। স্টেজে তখন জোরালো নিয়ন আলোর ঝিকমিকি। মাঝে মাঝে রংবাহারি আলোর কেরামতি হচ্ছে। স্টেজে এসে দাঁড়াল, মাউথ স্পিকার হাতে মিস বিউটি।"

পরণে ঝলমলে ব্রা। স্তনযুগলের পাহাড়ি ঢলে আলোর জেল্লা পড়ছে। সিংগার বিউটির কোমরে নানা রঙ বিকিরণের ঝালর দেওয়া ঘাঘরা। আমি চমকে উঠলাম। স্টেজে উঠে দাঁড়িয়ে পড়েছে মিস বিউটি। এতো অন্য কেউ নয়। এ যে রূপা!

মাউথ স্পিকার হাতে নিয়ে সারা স্টেজ ঘুরে মিস বিউটি গাইছে, "প্যায়ার করনে ওয়ালে, প্যায়ার করতে হ্যায় শান সে। জীতে হ্যায়, মরতে হ্যায় শান সে।"

গান হয়েই চলেছে, সারা স্টেজময় রংবেরং আলো বৃত্তাকারে ঘুরছে, আর মিস বিউটি তার রূপসী দেহ কাঁপিয়ে দেহের নানা ভঙ্গিমা তুলে নাচছে। উপছানো বুকের দুই স্তন, ছন্দে কেমন সুন্দর দুলছে, চোখ দুটিতে ক্ষিপ্র চাহনির দ্যুতি। ঠোঁটে বিদ্যুতছটা হাসির ঝর্ণাধরা। প্যায়ার করনে ওয়ালে পঙ্কতিটা গাইবার সময় স্তন দুটোকে ঠেলে ঠেলে, দর্শকের দৃষ্টিকে লোলুপ করে তুলছে, সেই সাথে ঘোরাচ্ছে। হলের মধ্যে বসে থাকা জুটিরা সেই সুরের মাদকতায় নিজেরা নিজেদের জুটিকে ধরে আলিঙ্গনে আরও বেশি করে দুলে উঠছে। গানের ছন্দময়ী দর্শকদের মনপ্রাণ আনন্দ লহরীতে মাতিয়ে তুলছে।

জলদ সুরের উন্মাদনায় মিস বিউটি একসময় কোমরের ঝালর লাগানো ঘাঘরাটা ছুঁড়ে দিল একেবারে স্টেজের বাইরে। তার ঊরু আর নিতম্বের ঢেউ উজ্জ্বল আলোর তলায় সে কি তোলপাড়ের কসরৎ। দর্শকরা আপ্লুত হয়ে গানের তালে তালে কোরাস কন্ঠ মিলিয়ে হাততালি দিতে শুরু করেছে। মদমত্ত তরুনী যুবতীরা তাদের প্রেমিকের হাত ধরে ঘরে ঘুরপাক খাচ্ছে আর দাপিয়ে এসে প্রেমিকের গলা জড়িয়ে চুমু খাচ্ছে। সারা হল ঘরময় চুমুর শব্দের মূর্ছনা।

প্রায় ঘন্টাখানেক ধরে সুরের উচ্ছ্বলতা অপার আনন্দে সবাইকে উদ্দাম শ্রোতে ভাসিয়ে নিয়ে গেল। প্রোগ্রাম শেষ হবার পরে ড্রেস চেঞ্জ করে রূপা এসে দাঁড়াল আমার টেবিলের সামনে। শান্ত স্বরে বললো, "চলো এবার ফেরা যাক।"

ট্যাক্সিতে উঠে পাশাপাশি বসলাম দুজনে। আমি যেন হতভম্ব। হঠাৎ যেন বোবা হয়ে গেছি, মুখে কোন কথা নেই। বলার মত ভাষা হারিয়ে ফেলেছি। রূপা মিষ্টি হাসি দিয়ে বললো, "দেখলে তো আমায়? এবার বুঝলে কি আমার পরিচয়? দর্শকদের এন্টারটেনমেন্ট করাই আমার কাজ। বেঁচে থাকার জন্য এটা আমার রুটী রোজগার। আমি যে কলঙ্কিনী, এবার বুঝলেন মিষ্টার? এরপরেও কি আপনি এই মেয়েকে ভালবাসতে পারবেন? মিথ্যে আবেগ বাড়িয়ে নিজের রুচীকে নষ্ট করতে চান? এরপরেও রূপাকে পছন্দ আপনার?"

আমি ট্যাক্সিতে বসে বসে তখন ঘামছি।

রূপা তাকাল আমার দিকে। হেসে বললো, "এখন রাগ হচ্ছে না আমার ওপর? আমার এই রূপটাই তোমাকে দেখানোর ইচ্ছে ছিল। না জেনে শুনে কাউকে প্রেম নিবেদন করা মানে তো ঠকে যাওয়া। আমি তোমার মত সুন্দর ভদ্র ছেলেকে ঠকাতে চাই না।"

আমি এবার আচমকাই রূপার নরম হাতটা নিজের হাতের মুষ্ঠিতে চেপে ধরলাম। ওকে বললাম, "তুমিও তো আমায় ভালবেসেছ। সে প্রমাণ তো আমি আজই পেলাম। কেন? হোটেলে বারে যারা নেচে নেচে গান গায় তারা কি শুধুই কলঙ্কিনী হয়? আজ সব কিছু আমি দেখেছি। তোমার প্রতি ভালবাসা কিন্তু আমার একটুকু ম্লান হয় নি।"

রূপা আমার কথাশুনে অভিভূত হয়ে গেল। হাসিমুখে তাকাল আমার দিকে। ওর মুখশ্রী তখন আবেগে ভরা। চোখের দৃষ্টিতে ঘনত্ব ভাবে এনে আমার গা লেপ্টে বসল। কানে ফিস ফিস করে বললো, "ইচ্ছে তো করছে।"

ওর ঠোঁট জোড়া দিয়ে আমার ঠোঁট তো ছুঁতেই যাচ্ছিল। পরক্ষণেই বললো, "এই না না। এখানে সম্ভব নয়। এ আমি কি করছি? কাল, কাল হবে। কাল তোমাকে নিয়ে আমার এক বান্ধবীর বাড়িতে যাব। সেখানে আমাদের বাকী কথা হবে। কেমন?"

আমরা ট্যাক্সিতে যে যার গন্তব্যস্থানে পৌঁছে আলাদা আলাদা করে নেমে গেলাম। একই পাড়ার বাসিন্দা। তবুও আলাদা আলাদাই নামলাম। যাতে কেউ বুঝতে না পারে।

ঠিক তার পরের দিন। রূপার কথামতন ওর বান্ধবীর ফ্ল্যাটে গেলাম। মেয়েটির নাম শেলী। একটা উইকলি ম্যাগাজিনের জার্নালিস্ট। রূপাকে দেখে ওর বান্ধবী বললো, "তোরা এসে গিয়েছিস। ভেরী গুড। আমি কাজে বেরুচ্ছি।"

আমাকে দেখে শেলী হেসে বললো, "আপনার কথা রূপার কাছে মোবাইলে শুনেছি। পরে একদিন আসবেন। জমিয়ে আড্ডা দেব। কেমন? এখন যাচ্ছি আন্তর্জাতিক ফ্লিম ফেস্টিভ্যালের প্রেস কনফারেন্স রিপোর্টিং করতে। চলি। রূপা তোরা রেস্ট নে।"

শেলীর ফ্ল্যাটে তখন আমি আর রূপা। শেলী আবার আমাদের জন্য রান্না করে রেখে গেছে। ফ্রিজে আছে। ফোনেই রূপার সাথে কথা হয়েছে। সকালে আসবে শুনেই শেলী ওকে জানায়, "আমার এখানে লাঞ্চ করবি। আমি তোদের জন্য রান্না করে রাখব।"

শেলী বেরিয়ে যাবার পরে রূপা ডাইনিং টেবিলে খাবার আনল। দুজনে জমিয়ে খাওয়া দাওয়া সেরে নিলাম।

শেলীর বেডরুমে সুন্দর ডিভানটার ওপরে গা এলিয়ে দিয়েছি। প্যান্ট শার্টটা ছাড়িনি। রূপা বললো, "দেবো নাকি তোমাকে শেলীর একটা শাড়ী? দু ভাঁজ করে পড়ে নিতে পারো।"

শেলীর একটা নাইটি এখন রূপা পড়েছে। কচি কলাপাতা রঙের নাইটিটা রূপার গায়ে ভীষন টাইট ফিটিং হয়েছে। শেলীকে দেখেই বোঝা যায়, ওর চেহারাটা বেশ রোগা। সেই তুলনায় রূপা অত রোগা নয়। বরং বেশ আঁটোসাঁটোই ওর স্বাস্থ্য।

শেলী আমাদের দুজনকেই বাই বলে চলে গেছে। এই ফ্ল্যাটে নিরিবিলিতে আমি রূপাকে এখন চুমু খেতেই পারি। কিন্তু চুমুটা রূপাই আমাকে খেল। ঘরের মধ্যে আমাকে জাপটে ধরে, গালে, ঠোঁটে চুমু খেয়ে বললো, "কাল ট্যাক্সিতে যে ইচ্ছেটা করছিল, সেটা এখন শোধ করে দিলাম। ধার বাকি আমি রাখি না বুঝেছ?"

দুপুরবেলা দুজনে ডিভানের ওপর পাশাপাশি শুয়ে আছি। আমার ভীষন বেপোরোয়া হয়ে উঠতে মন চাইছে। রূপা চোখ নামিয়ে বললো, "কেন তোমাকে নিয়ে আমি এখানে এলাম? বুঝতে পারলে কিছু?"

আমি হাঁ করে ওর দিকে তাকিয়ে রয়েছি। রূপা মিষ্টি হাসি হেসে বললো, "দূর থেকে যাকে দেখে তোমার প্রেম জেগে উঠেছিল আজ তাকে কাছ থেকে তুমি দেখবে মিষ্টার।"

আমি বেশ আনন্দিত। উৎফুল্ল আমার মন। রূপাকে বললাম, "পারছি না রূপা। আমার এখনই তোমাকে দেখতে ইচ্ছে করছে। আর এক মূহূর্ত দেরী নয়। এই পাগল প্রেমিকটা আজ তোমাকে দেখার জন্য ভীষন ভাবে উদগ্রীব।"

আমি রূপার নাইটিতে হাত লাগিয়ে ফেলেছি, উত্তেজনায়। রূপা বললো, "দেখলে তো? যেই বলেছি। অমনি আর তর সয় না। এবার বুঝি ন্যাংটো করে দেবে আমায়?"

আমি ওর দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছি। নাইটিটা খুলে সত্যি ওকে উন্মুক্ত করে দিলাম। ভেতরে ব্রা প্যান্টি কিছুই নেই। সুতোবিহীন রূপার দেহ এবার কাছ থেকে দেখলাম। ডিভানে নগ্ন রূপা চিৎ হয়ে শুয়ে তখন। চোখটা ছোট করে হেসে বললো, "এই বার তোমার সব আবদার আমাকে সহ্য করতে হবে। কি জ্বালায় পড়েছি বলো তো?"

আমি জীবনে এরকম মরিয়া কখনও হইনি। রূপার নগ্ন রূপ দেখে আমি উত্তপ্ত। দু'হাতে ওর স্তন দুটি তুলে ধরলাম। রূপার উরুতে হাত বুলিয়ে, একটা পা নিজের দুপায়ের মধ্যে ঢুকিয়ে গায়ে গা লেপ্টে ওকে পিষে ফেলতে চাইলাম। রূপা দেহ এলিয়ে বললো, "দেব তোমাকে একটা কথা বলি, পুরুষদের মনোরঞ্জন করার জন্য আমি হোটেল বার সিংগারে, শরীর দেখিয়ে রুজি রোজগার করি বটে, কিন্তু আজ পর্যন্ত কারুর বিছানায় শয্যাসঙ্গিনী হইনি। এ বিশ্বাস তুমি আমাকে করতে পারো দেব। আজ তোমার কাছে এই প্রথম নিজেকে সঁপে দেব, উজাড় করে। যেহেতু তোমাকেও আমি ভালবেসে ফেলেছি দেব।"

দুটি মনের একাত্নতা। দুটি দেহতে সম্ভোগ চূড়ান্ত হয়ে উঠবার আগে যা হয়। আমি শৃঙ্গার পর্বে রূপার ঠোঁটে যতবারই চুমু খেলাম, মনে হল ওর ঠোঁটের থেকে মিষ্টি বোধহয় এই পৃথিবীতে আর কিছু নেই।

রূপার প্রতিদান চুমু দেবার মধ্যেও একটা আবেগ অনুভব করলাম। ও প্রথমে আমার ঠোঁটে আলতো চুম্বন করছিল, তারপর গভীর চুম্বনে আবদ্ধ হল। চুম্বনরত অবস্থায় আমি আমার জামা প্যান্ট টেনে খুলে ফেললাম। রূপার মত উলঙ্গ হয়ে গেলাম আমিও।

অন্তরঙ্গ হয়ে রূপার ছোঁয়া পেয়ে আমি তখন শিহরিত হয়ে উঠেছি। একটু এলোমেলো ভাবে হাত চালানোর চেষ্টা করছি। রূপা আপত্তি করছে না। হঠাৎই ও নরম হাতের স্পর্ষ দিয়ে আমার লিঙ্গকে মুঠোবন্দী করে ফেলল। এক অজানা অচেনা পুরুষের অন্দরে নিজের গভীর অনুরাগের সোনার কাঠি ছুঁইয়ে আমার পৌরুষকে আরো জাগ্রত করে তোলবার চেষ্টা করছে। আমি ওর পাশে শুয়ে আমার পুরুষাঙ্গ ওর হাতে সমর্পন করে ওকে আরো খেলা করার অনুমতি দিলাম। দেখলাম রূপা হস্তমৈথুনে রত হয়ে পড়ল। আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে, এটাও বুঝতে পারছে আমিও কত আরাম পাচ্ছি। পুরো ব্যাপারটাই উপভোগ্য। দুজনের কাছেই উত্তেজক হয়ে পড়ছে।

লিঙ্গদন্ডটি হাতে নিয়ে বার বার উপর থেকে নিচ অবধি আলতো করে হাত বোলাতে লাগল রূপা। পিয়ানোর রিডে আঙুল নিয়ে নাড়াচাড়া করছে রূপা। আমার লিঙ্গের ভেতরে কোষকলাগুলি রক্তে পরিপূর্ণ হয়ে উঠে লিঙ্গ দৃঢ় করে তুলছে ক্রমশ। উত্থান হচ্ছে মাথা চাড়া দিয়ে। এবার আর ধৈর্য ধরে রাখতে পারলাম না। প্রবিষ্ট হলাম রূপার শরীরের ভেতরে। যৌন উত্তেজনায় রূপাও আমাকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে ধরেছে। আমি লিঙ্গ চালনা করা শুরু করলাম। রূপার গুহা দিয়ে বিশেষ তরল রস নিঃসৃত হতে শুরু করেছে। দুজনে সঙ্গম জোয়ারে ভাসতে শুরু করেছি। দুজনেই দুজনকে নিংড়ে নিলাম মিনিট তিরিশেক। বীর্যপাতের পরে রূপা আমার বুকে মুখ গুঁজে পড়ে রইল চুপচাপ। নিঃশ্বাসের হিংস্রতা তখন ঘন আলিঙ্গনে ডুবে গিয়ে খুঁজে বেড়াতে লাগল যৌবন তৃপ্তি।

এরপরে দিন চারেক পরের ঘটনা। এমন অঘটন ঘটবে আমি স্বপ্নেও ভাবিনি। রাত তখন সাড়ে এগারোটা বাজে। শীতের কনকনে রাত্রি। চারিদিকে শুনশান। বাড়ীর মালকিনের কাজের মেয়ে আমার ঘরের দরজায় ধাক্কা মেরে বললো, "দাদাবাবু, বড়মা আপনাকে ঘরে ডাকছেন। বড়মার ঘরের লাইট জ্বলছে না।"

এত রাতে মালকিন শকুন্তলা দেবী আমাকে ঘরে ডাকছেন, কারনটা কি শুধুই সুইচবোর্ডের সুইচটা ঠিক করে দিতে? আমি একটু চিন্তিত মনে মালকিনের ঘরে গিয়ে ঢুকলাম। ফিউজটা যখন ঠিক করছিলাম ঘরের ভেতরটা নজর পড়ছিল। সারা ঘরটা বেশ পরিষ্কার পরিচ্ছন্নভাবে সাজানো। ঘরের দেওয়ালে নগ্ন নারী মূর্তির বিভিন্ন ভঙ্গীমার ছবি। সাদা কালো মার্বেল পাথরের মেঝে,তার ওপর মেহগনি কাঠের কারুকার্য করা বীরাট খাট। সেই খাটে আধশোয়া অবস্থায় মধ্যবয়সী শকুন্তলাদেবী। চিকনের নাইটি ওর অঙ্গে। হাতে ধরা মদের গ্লাস। ঘরের কালার টিভিতে চলছে ব্লু ফিল্মের ছবি।

আমি তো সবকিছু দেখে একেবারে থ। এ কোন বাড়ীর মালকিনকে দেখছি আমি?

শকুন্তলাদেবী আমাকে চোখ রাঙিয়ে বললেন, "কালকেই বাড়ী ছেড়ে দেবে আমার। বেয়াদবির একটা সীমা আছে। তোমার গতিবিধি সবই লক্ষ্য করছি আমি। আমার মোটেই ভাল লাগছে না।"

আমি দাঁড়ানো অবস্থায় বললাম, "ঠিক আছে। তা একথা তো কাল সকালেই বলা যেত। সুইচ বোর্ড ঠিক করতে হবে, এই বলে ঘরে ডেকে এনে অপমান করার কোন দরকার ছিল কি? এত রাতে ডাকার কোন প্রয়োজন ছিল না।"

আমি মুখটা গম্ভীর ও নিচু করে পেছন ফিরে দরজার দিকে পা বাড়ালাম।

শকুন্তলা দেবী চেঁচিয়ে উঠে বললেন, "কোথায় যাচ্ছ? এখনও আমার কথা শেষ হয়নি। এদিকে এসো।"

আমি আবার পেছন ফিরে ওনার দিকে তাকালাম। বেশ অবাকই হচ্ছিলাম। নির্লজ্জ্বের মতন উনি আমাকে বলে বসলেন, "খাটে এসে বসো। বলছি কথা কানে যাচ্ছে না?"

আমি বললাম, "কেন? খাটে বসব কেন?"

উনি বললেন, "বসে বসে আমার পা টিপে দেবে। আর আমি যা যা বলব, তুমি তাই করবে।"

বিরক্ত হচ্ছিলাম। কিছু বলার আগেই উনি দেখলাম আমার কোলের ওপর দুটো পা তুলে দিয়েছেন। আমাকে হুকুম করলেন, "বলছি না আমার পা টা টিপে দাও।"

বেশ ঘাবড়ে যাচ্ছিলাম। মহিলার মতলব খানা কি?

শকুন্তলাদেবীকে দেখলাম উনি ওনার নাইটি তুলে ফর্সা মাংসল হাঁটু বার করে দিয়েছেন। এবার উনি আমার হাতটা ধরে উপরে তুলতে লাগলেন। নিজের হাতের এঁটো মদের গেলাস আমার দিকে এগিয়ে দিয়ে বললেন, "এতে চুমুক দাও। শরীর তাজা থাকবে।"

আমি বললাম, "আমি মদ খাই না।"

উনি জোর করলেন, "আমি যখন দিচ্ছি তোমাকে খেতে হবে।"

মনে হল উফ কি জ্বালাতনে পড়েছি। রাত বিরেতে এই মহিলা এমন করছে কেন? কি হয়েছে ওনার? আমি কারুর সাথে শরীরি সন্মন্ধে জড়িয়ে পড়েছি দেখে ওনার কি গা জ্বলে যাচ্ছে? এই মধ্যবয়সে শখ জেগেছে ওনার?

দেখি মদ খাবার জন্য রীতিমতন জোর করছে আমাকে। কন্ঠস্বর বড়ই তেজী। আমি বাধ্য হয়েই গেলাসে চুমুক দিলাম। দেখলাম শরীরটা তারপরেই কেমন চনমন করতে লাগল। টিভির পর্দায় চোখটা চলে গেছে। ব্লু ফিলমের এক নায়িকা তার শরীর প্রদর্শন করছে। মেয়েটা বুক নাচাচ্ছে। পাছা দোলাচ্ছে আরো কত কি করছে। আমার চোখ দুটিকে ক্রমশই বেঁধে ফেলছিল।
[+] 1 user Likes snigdhashis's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শকুন্তলাদেবী এদিকে নিজের গায়ের নাইটিটা খুলে ফেলেছেন। আমাকে জাপটে ধরে বললেন, "এত ন্যাকামী করো কেন? পুরুষমানুষের এত ন্যাকামি আমার সহ্য হয় না। যা করবে ঝটপট করবে। আমি কি সারারাত তোমার জন্য জেগে বসে থাকবো?"

আমি চোখ বড় বড় করে বললাম, "মানে?"

উনি বললেন, "মানে টানে আবার কি? আচ্ছা ঠিক আছে, আমি তোমাকে না হয় একটু গরম করে দিচ্ছি।"

বলেই উনি আমার গাল, গলা, ঘাড়, ঠোঁট কামড়ে চৌচির করে দিতে শুরু করলেন। শেষ পর্যন্ত আমার পাজামার দড়িটাও টেনে খুলে দিলেন।

আমি দেখলাম আমার পুরুষাঙ্গ উনি ওনার কোমল হাতে ধরে ক্ষিপ্র করবার চেষ্টা করছেন। হিংস্র বাঘিনীর হিংস্র শ্বাস প্রশ্বাসের দাপটে আমাকে যেন তখুনি গিলে খেয়ে ফেলবেন। নিজের হাঁটু ফাঁক করে গহ্বরের মধ্যে আমার অঙ্গ পেষণ করতে বললেন। আমি ওনার ক্ষ্যাপামোর ঠেলায় অস্থির হয়ে উঠেছি।

শকুন্তলা দেবী বললেন, এবার দেখি তোমার কত যুবশক্তি। আমাকে যদি সুখ দিতে না পারো, ভাড়া দিয়েও এখানে থাকতে পারবে না। লাথি মেরে তোমাকে দূর করে দেব। আজ কিন্তু হারলে চলবে না। তোমাকে জিততে হবে।

বেগতিক অবস্থা আমার। কি করব বুঝতে পারছি না। উনি বললেন, "তোমাকে বিপদে ফেলব। এটাই কি তুমি চাও। আমার ঘরে এসে বিছানায় বসে আমার সঙ্গে তুমি মাখোমাখো হতে চাইছ। চেঁচিয়ে যদি লোক ডাকতে শুরু করি। কেউ বিশ্বাস করবে না। আমি তোমাকে আমার ভেতরে নিতে চাইছি। লোকে ভাববে......"

কথাটা শেষ না হতে হতেই আমি বুঝে গেলাম, "মহিলার উদ্দেশ্যটা আসলে কি? আমাকে বিপদে ফেলার নাম করে নিজের স্বার্থসিদ্ধি করতে চাইছেন।"

মদের গ্লাসটা নিজের জিভে ঠেকিয়ে উনি বললেন, "কি হল সুপারম্যান। শুরুতেই হেরে গেলে?"

শরীরটা তেতে উঠল আমার। মাথায় রক্ত উঠে গিয়েছে। শক্তি দেখানোর কথা বলছেন। উনি কি জানেন আমার শক্তি কত? আমি হেরে যাব? এটা উনি ভাবলেন কি করে? কিন্তু আমার বিবেকে কি বাঁধবে না এটা? রূপা যদি জানতে পারে। ওকে আমি কি জবাব দেব?

নির্লজ্জ্বের মত মহিলা এবার আমার ঠোঁটে চুমু খেয়ে বসলেন। তখনও হিংস্র বাঘিনী। শয়তানের হাসি হাসতে শুরু করেছেন।

হাসি থামিয়ে হিংস্রভাবে আমাকে আক্রমণ করে বললেন, "কি গো আমার পেয়ারের ভাড়াটে? যৌনক্ষমতাটা প্রয়োগ করো দেখি। তুমি কি আবার ধ্বজভঙ্গ নাকি? ন্যাতানো নুনু নিয়ে ওই মেয়েটার সঙ্গে ফস্টি নস্টি করলে কি করে তুমি? সুপারম্যান। হাবভাব দেখে তো মনে হচ্ছে না।"

এবার আমি আর উনার তীর্যক মন্তব্য সহ্য করতে পারলাম না। মনে মনে বললাম, "দেখবি আমার কত ক্ষমতা? আয় তোকে আমি দেখাচ্ছি!"

লিঙ্গটা সজোরে চালান করে দিলাম উনার যোনীর ভেতরে। আমার সত্যিকারের ক্ষমতা দেখে শকুন্তলা আনন্দে দিশাহারা হয়ে উঠল। মুখে তুলে নিয়েছি ওনার ভারী স্তন বোঁটা। চোষন চলছে। তীব্র গতিতে সেই সাথে ওনাকে চিরে ফালাফালা করে দিচ্ছি। রাতটা কখন এইভাবে নিঃসাড়ে কেটে গেল বুঝতে পারলাম না। ওই ঘরের মুখোমুখি বাথরুমের জানলার ফাঁক থেকে একটা ছায়ামূর্তী সরে গেল। আমার চোখে কিন্তু সেটা পড়ল না।

ঠিক তার পরের দিন আমার রূপার সঙ্গে আবার দেখা। রূপা মুখ ঘুরিয়ে দাঁড়িয়ে। আমি ওর কাছে যেতেই রূপা হাঁটতে শুরু করল। আমি জোরে পা চালালাম। পেছন থেকে রূপার হাতটা চেপে ধরে বললাম, "কি হয়েছে রূপা? আমাকে এড়িয়ে তুমি চলে যাচ্ছ কেন?"

রূপা বললো, "তোমার সঙ্গে আমার আর কোন সম্পর্ক নেই। তুমি এত নীচ, এত নোংরা আমি আগে জানতাম না।"

আমি বললাম, "কেন, কি হয়েছে রূপা? আমি তোমার কাছে খারাপ হয়ে গেলাম।"

রূপা বললো, "তোমার বাড়ীর মালকিনের সঙ্গে দেহসম্পর্ক করলে বুঝি বাড়ীভাড়া মওকুফ হয়ে যায়? কাল রাতে ওনার সঙ্গে তুমি কি করেছ আমি সবই দেখেছি।"

ওকে বললাম, "দেখেই যখন সব নিয়েছ, তখন এটা নিশ্চই দেখেছ উনি আমাকে দিয়ে জোর করে কেমন যৌন সুখ মেটাতে চেয়েছিলেন।"

রূপা বেশ রাগতস্বরে বললো, "সে তো খুব ভাল কথা। ওনার অনেক টাকা। ব্যাঙ্ক ব্যালেন্স প্রচুর। ওনাকে বিয়ে করলে তুমি রাজ সম্পদ এবং রাজকুমারী দুটোই পাবে। তবে উনি কে? সেটা কি তুমি জানো?"

আমি হতবাক। বললাম, "না জানি না।"

রূপা বললো, "উনি আমার গর্ভধারিনী মা। কাল যিনি তোমাকে নিয়ে এক বিছানায় শুয়েছিলেন।"

আমার মাথায় যেন বজ্রপাত হল রূপার কথাটা শুনে।

রূপা বললো, "ঘরে একটা পুরুষমানুষের ছবি ছিল সেটা কি দেখেছ? উনি হচ্ছেন আমার বাবা। স্ত্রীর বেয়াদপি যৌনতা সহ্য করতে না পেরে উনি আমার মা'কে ডিভোর্স করেছেন। আর এটাও শুনে রাখো, আমার তো মনে হয় নিজের উচ্ছৃঙ্খল জীবন বজায় রাখতে উনি নিজেই স্বামীকে পোষাগুন্ডা দিয়ে সরিয়ে দিয়েছেন। আমার এই চরিত্রাহীনা মাকে আমি ঘেন্না করি। বাড়ী থেকে সেইজন্যই বেরিয়ে এসেছি। নিজেকে বাঁচাতে আমি হোটেলে সিংগার হয়েছি। এবার তাহলে বোঝ আমার অবস্থা।"

রূপা আর দাঁড়ালো না। ট্যাক্সিতে উঠে পড়ল। আমি হতভম্ব। দাঁড়িয়ে ওইদিকে চেয়ে। মনের মধ্যে চিন্তা শুরু হয়ে গেল। ডিভোর্সী মহিলা শকুন্তলাদেবীর চরিত্র ভাল নয়। অগাধ টাকা ওনার। জীবনকে উপভোগ করতে এখনও উনি নব্য যুবকদের বাড়ীতে না এনেও কোন না কোন হোটেলে ঘর নিয়ে যৌনফুর্তী ভোগ করেন। এটাই ওনার স্বভাব। এই মধ্যবয়সেও উনি ওনার স্বভাবকে পালটাতে পারছেন না। আমাকেও উনি ওনার যৌন শিকারের জালে জড়িয়ে ফেললেন। অসহ্য এক পরিস্থিতি।

কাল রাতে রূপার ব্যাপারটা দেখে খারাপ লেগেছে। যার জন্য নিজের মাকে ও ঘেন্না করে। অথচ এই রূপা। হোটেলের সিংগার। কিন্তু নিজের রুচি ব্যক্তিত্বকে বিলিয়ে দিতে চায়নি। মেয়েটা নিজেকে যদিও খারাপ ভাবে। এখনও তবু নিজেকে ভাল রাখার চেষ্টা করে। কিন্তু সে চেষ্টা কতদিন সে বজায় রাখতে পারবে? হোটেলে, বারে হাঙরের মত জন্তুরা কখন কোনসময় ওকে গ্রাস করবে। অসহায় মেয়ের কতটুকু ক্ষমতা আছে নিজেকে এইসব হাঙরের মুখ থেকে বাঁচানোর? এ যে বড়ই কঠিন।

পরের দিন সন্ধ্যায় আমি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে। প্রায় আধঘন্টা পরে রূপা ওখানে এল। দেখলাম ওর গম্ভীর মুখ। আমার দিকে তাকাল না। আমি এগিয়ে গিয়ে বললাম, "রূপা তুমি আমাকে ঘেন্না করছ এখন, আমি জানি। তবে আমার একটা কথা কি তুমি শুনবে?"

রূপা ফিরল আমার দিকে। ভণিতা না করে ওকে বললাম, "রূপা আমি তোমাকে বিয়ে করতে চাই।"

দেখলাম ওর মুখটা উজ্জ্বল হয়ে উঠেছে। গোমরা আকাশের মেঘ কেটে হঠাৎ বুঝি সূর্যের আলো দেখা গেল। রূপা মুচকি হেসে বললো, "নিজে ভাল সাজার চেষ্টা করছ না তো? আমার সাথে ঠাট্টা করছ? না দয়া দেখাতে চাইছ? আমি কিন্তু দয়ার দান নিই না। যার জন্য নিজের বাড়ী আমি ছেড়ে দিয়েছি। অন্যত্র বাড়ী ভাড়া করে থাকি। তোমার বাড়ীর মালকিন শকুন্তলাদেবীর দয়া উপেক্ষা করে নিজের পেট নিজে চালাতে এমন কাজ নিয়েছি তাতে আমি ভালই আছি। তোমার মালকিন সম্পর্কে আমার মা। কিন্তু তাকে আমি মা বলে ডাকি না। মা নামের মর্যাদা দেবার মত চরিত্র ওনার নয়। উনি দুশ্চরিত্রা। নষ্টা মেয়ে মানুষ। যাকগে, আমি এখন চলি।"

আমি রূপার হাত ধরে ফেললাম। ওকে যেতে দিলাম না। রূপাকে বললাম, "আমি কিন্তু ঠাট্টা করিনি তোমার সঙ্গে। তোমাকে দয়াও দেখাতে চাইনি। যা সত্য, যা বাস্তব, যা তোমার পক্ষে ভাল হবে, সেই বিবেচনা করেই আমি তোমাকে বিয়ের প্রস্তাব দিয়েছি।"

রূপা চোখের দৃষ্টি নরম করে আমাকে বললো, "তুমি পাগলামী করছ। হাজার চোখের লোলুপ চাহনির সামনে নিজের শরীর দেখিয়ে যে মেয়ে টাকা রোজগার করে, ভদ্র সমাজের কাছে সে মেয়ে নোংরা। পাপী। জেনে শুনে তুমি সেই পাপের ভাগীদার হতে চাও কেন?"

আমি গাঢ় স্বরে ওকে বললাম, "আমার ভালবাসার জোরে রূপা। আমি তোমার রূপযৌবন দেখে আকৃষ্ট হইনি। তোমার মধ্যে অনেক গুন বর্তমান। তোমার মধ্যে আছে মনুষ্যত্ববোধ। তোমার এই জীবন থেকে আমি তোমাকে বাঁচাতে চাই। আমি ভেবে দেখলাম, এভাবে চললে তোমার জীবনের পরিণতি ভয়াভহ হতে পারে। সেই বিপদের মুখে আমি তোমাকে ঠেলে দিতে চাই না রূপা। আমাকে তুমি যতই ছোট ভাবো। কিন্তু আমার ভালবাসাকে অগ্রাহ্য কোরোনা তুমি প্লীজ।"

রূপা এবার নিজেকে কঠিন করে আর গুটিয়ে রাখতে পারল না। আমার বলিষ্ঠ হাতের মধ্যে নিজের ফর্সা নরম হাত রেখে বললো, "তুমি সত্যিই দেব। আমার দেবতা। ইচ্ছে করে এই পরাণটাকে আবার তোমার হাতে তুলে দিতে।"

ট্যাক্সিতে এবার দুজনেই উঠলাম। রূপা ড্রাইভারকে বললো, "এই মেরিন ড্রাইভে চলো। বারের প্রোগ্রাম ক্যানসেল।"

আমার দিকে তাকিয়ে ফিক ফিক করে হাসছে রূপা। বুঝতেই পারছে, কোনটা ভাল আর কোনটা মন্দ, তার বিচার আমি সত্যিই এবার করতে পেরেছি।




সমাপ্ত
[+] 3 users Like snigdhashis's post
Like Reply
#3
এ "" লেখক""ভাইয়ের
গল্প গুলো হয় অসাধারণ।মনে বেশ প্রশান্তি আনে।
"" লেখক""ভাই আবার ফিরে আসুন আপনার সুন্দর সুন্দর গল্প গুলো অনেক মিস করছি।


-------------অধম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)