Thread Rating:
  • 8 Vote(s) - 2.38 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বন্ধুর মার সঙ্গে ঐতিহাসিক শোধ বোধ - humiliation
#1
এই গল্পের প্রথম পর্বটি একদম বাস্তব জীবনের অভিজ্ঞতা থেকে নেওয়া হলেও শেষটা কল্পনার রস মেশানো. কাহিনীটি খুুুবই ছোট্ট, বলা যায় মাত্র দুটি দুপুরবেলার ঘটনা. তবে কাহিনীর বিস্তার দুই দশকের ও বেশী সময় জুড়ে.
[+] 1 user Likes Xossipy007's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রথম পর্বে আমার তরফ থেকে যৌনতা নেই, কিন্তু আছে humiliation। তাই আগে এই পর্ব টা সেরে ফেলা যাক.প্রাইমারী স্কুল এর বন্ধুদের দল আর তাদের বাবা মা দের সাথে খুব ছোটবেলায় আমি পুরি গিয়েছিলাম. সঙ্গে আমার parents রাও ছিল।  
ঘোরাঘুরি sea beach এ স্নান পুরির গজা খাওয়া জগন্নাথ এর দর্শন এই রকম নির্মল ঘটনা গুলোর মাঝে দারুণ memorable tour। কিন্তু এর মধ্যেই হোটেল গজপতি নিবাস এর স্নানঘর এ ঘটে গেছিল একটা দুর্ঘটনা।
আপাত দৃষ্টি তে খুব একটা অশ্লীল না হলেও পরবর্তী কালে বুঝেছিলাম আমার সাথে সুবিচার হয়নি।    যার রেশ আজ ও কাটিয়ে উঠতে পারিনি এবং প্রতিশোধ এর আশায় ছটফট করতাম।  নিয়তি এবং  করোনা lockdown আমাকে এই ব্যাপারে সুবিধা করে দিলো হঠাৎ 20বছর পর।  পেয়ে গেলাম হাতে নাতে শোধ বোধ করার সুযোগ।  

কি হয়েছিল পুরির হোটেল এর স্নানঘরে আমার সঙ্গে?
[+] 2 users Like Xossipy007's post
Like Reply
#3
Dada suru korun.
খেলা হবে। খেলা হবে।
[+] 1 user Likes Sdas5(sdas)'s post
Like Reply
#4
কিছুই নয়, সমুদ্র স্নান এর শেষ এ মা রা জগন্নাথ এর মন্দিরে পুজো দিতে গিয়েছিলো আর আমাকে রেখে গেছিলো শুভঙ্কর এর মা এর সাথে. উনি প্রথম এই বললেন আমাদের সারা গায়ে নোনা জল, বালি লেগে. তাই দ্রুত স্নান সেরে নিতে হবে. এই বলে হোটেল এসে সঙ্গে সঙ্গে আমায় বাথরুম এ ঢুকিয়ে দিয়ে তাড়াতাড়ি আমার সব জামাকাপড় খুলে নিলেন, আমি অনেক বারণ করা সত্ত্বেও.

বললেন " আমি তো কাকিমা হয়, মায়ের ই মতো, আমার কাছে লজ্জা কি?" আমার সারা গায়ে সাবান মাখিয়ে পোঁদের ধোনের সব জায়গা রগড়ে রগড়ে ধুলেন. অনেক খান অবধি সম্পূর্ণ উলঙ্গ রেখে আমায়. মুচকি মুচকি হাসছিলেন এবং পুরো ব্যাপার তাই উপভোগ করছিলেন. উনি নিজের শাড়ি টা খুলে সায়া পরে নিজের বুক গুদ পোঁদ ঢেকেছিলেন, যদিও জলে এ ভিজে আঁকড়ে উঠেছিল সারা গায়ের সাথে সায়া. আমাকে নিপীড়ন করার উত্তেজনা যা খাড়া হয়ে উঠেছিল উনার স্তন এর বোঁটা.আমি বললাম, " কাকিমা তুমি জামা কাপড় খুলবে না? " সপাটে এক থাপ্পড় পড়লো মুখে. বললেন, "ছোটদের সামনে বড়ো রা কখনো ল্যাংটো হয় দেখেছিস? এখন তোর ল্যাংটো থাকার ই বয়স. চুপচাপ কোনা য় গিয়ে দ্বারা." শুভঙ্কর এর মা এর পর সায়া র ভিতর দিয়েই সাবান মাখার কাজ টা সারলেন. গায়ে জল ঢালতে ঢালতে একবার সায়া তা পরে গেলো পা অবধি! আমি এক ঝলক যেন দেখতে পেলাম উনার দু পায়ের ফাঁকে কালো কি যেন. সেই প্রথম জানলাম উলঙ্গ নারীদেহ অন্যরকম হয় ছেলে দের থেকে. এর আগে শুধু মাত্র নগ্ন স্তন দেখেছিলাম বিভিন্ন মহিলা র শিশু কে দুধ খাওয়ানোর সময়.

একটু দেখতে না দেখতেই সপাটে আবার চড়. ব্যাপার তা উনি ভালোই উপভোগ করছিলেন এই নাটুকে খেলা . আদেশ এলো উল্টোদিকে ঘুরে দাঁড়িয়ে থাকার. ঘুরলেই বকা মার ! ওই অবস্থায় উনি সায়া খুলে সম্পূর্ণ ল্যাংটো হলেন, দরজা য় ঝোলালেন বুঝতে পারলাম. এবার সারা গায়ে কচলে কচলে সাবান মাখলেন স্তন এ পেট এ নাভি র মাঝ থেকে শুরু করে গুদ পোঁদের গহন গভীর অবধি. আমি মুখ ঘুরিয়ে দাঁড়িয়ে. উনিও একবার পিছন ফিরলেন যখন দ্রুত উনার ধবধবে সাদা চর্বি ওলা গোল গোল তানপুরা র মতো পাছা তা দেখে নিলাম. তখন মাত্র সাত আট বছর বয়স, তাই ধোন টা শুধু একবার সুরসুড়ি দিয়ে উঠলো.
এই নাটক শেষ এ উনি আমায় পিছন ফিরে দাঁড়াতে বললেন. সম্পূর্ণ নগ্ন অবস্থায় নিজে দাঁড়িয়ে পিছন থেকে আমার গা মুছিয়ে দিলেন. পিছন থেকে জাপ্টে জড়িয়ে ধরে আমার ধোন টা নিয়ে বেশ খানিক খান যখন খেললেন, তখন উনার মাখন এর মতো নরম স্তন আর বৃন্ত দুটো র ঘষা পিঠে পেয়ে আমার পেটের মাঝে আবার চিন চিন করে উঠলো. এবার শাড়ি সায়া ব্লাউস পরে আমায় একটা প্যান্ট পরিয়ে বের করে আনলেন. মা বাবা র ঘর এ নিয়ে গিয়ে বললেন, "ভালো করে তোমার ছেলে কে নাইয়ে দিলাম". আমার দিকে একটা মুচকি হাসি হেসে চলে গেলেন.

এই অপমান এর একটা বিহিত করতে হবে সারাজীবন ই মাথায় ছিল. ইচ্ছা ছিল সম্পূর্ণ উলঙ্গ করে মাগী কে এবার আমি স্নান করাবো নিজে পোশাক পরে. গুদ এ পোঁদ এ ফাঁক করে করে আঙ্গুল ঢোকাবো, পরিষ্কার আছে কিনা পরীক্ষা করবো নিজে. অন্তত ৩০ মিনিট ধরে সাবান মাখবো শ্যাম্পু করাবো. ছেলের বয়সী মানিষ এর কাছে পঞ্চাশোর্ধ মহিলা কে নগ্ন থাকতে হবে এতক্ষন এবং হুমিলিয়েশন এর চরম হবে!! কিন্তু সুযোগ কি! অবশেষ এ বিধাতা করে দিলেন সুযোগ! সারা পৃথিবী র বুকে নেমে এলো করোনা র অভিশাপ. র সেই সাথে লকডাউন!
[+] 3 users Like Xossipy007's post
Like Reply
#5
[Image: ant15.jpg]
afbeeldingen gratis
[+] 4 users Like Xossipy007's post
Like Reply
#6
হুম,,, সুন্দর
Like Reply
#7
Update din
খেলা হবে। খেলা হবে।
[+] 1 user Likes Sdas5(sdas)'s post
Like Reply
#8
চলে আসছি বর্তমান সময়ে . হঠাৎ একদিন শুভঙ্কর এর ফোন. কাকু গত হয়েছেন ১০ বছর হলো. এখন এই লকডাউন এর মাঝেই শুভঙ্কর কে অফিস এর কাজে ৭ দিন বাইরে যেতে হবে. একা একা বাড়ি তে থাকতে ওর মা ও খুব একটা কমফোর্টেবল বোধ করছেন না, ও ও চাইছে না. পঞ্চাশ বছর বয়সী একা মহিলা, পাড়ায় কখন কোন চোর ডাকাত এর আবির্ভাব হয় কে জানে. ঠিক হলো এই এক সপ্তাহ আমি কাকিমা র সঙ্গে থাকবো. ওরা তো আর জানে না আমি মনে মনে কি ফন্দি আটছি.

যখন ওদের বাড়ি গেলাম, ততক্ষনে আমার বন্ধু প্লেন এ করে দিল্লী এর পথ এ. কাকিমা মুচকি হেসে আমায় আমন্ত্রণ করলেন. উনার শরীর এর একটা বর্ণনা দি. গায়ের রং খুব ই ফর্সা. খুব ই বৃহৎ চেহারা উচ্চতায় প্রায় ৬ ফুট. বাঙালি দেড় মধ্যে এতো লম্বা মহিলা হয় না বললেই চলে. আগে হয়তো রোগা ছিলেন. বয়স বাড়তে বাড়তে এখন অত্যধিক মোটা হয়ে গেছেন হয়তো নয়. তবে বেশ খানিক তা মোটা. বাহু গুলো ফোলা ফোলা, পেটে শাড়ি র ফাঁক দিয়ে এত্ত তা চর্বি দেখা যাচ্ছে. স্তন গুলো বিশাল বড় বড়. বয়স এর ভারে একটু ঝুলে তবে এখন ও পুরো টা ঝুলে যায়নি. মুখ তা ভারী মিষ্টি, মা দূর্গা র মতো টানা টানা চোখ, লম্বা নাক, মুখে সবসময় একটা দুষ্ট মিচকে হাসি. সমচেয়ে আকর্ষণীয় হলো উনার তানপুরা র মতো পাছা দুটো. ডবকা ডবকা. উফফফ, সবটা খুলে দেখবো কখন, এই ভাবছিলাম!
Like Reply
#9
আমাদের সময় তা ভালোই কাটতে লাগলো. সারাদিন আমার ওয়ার্ক ফ্রম হোম ভালোমন্দ খাওয়া দাওয়া রাতে সিনেমা. কাকিমা ইংলিশ অ্যাডাল্ট থ্রিলার ক্রাইম বা ড্রামা ভালোই পছন্দ করেন দেখলাম এবং এক আধটু অ্যাডাল্ট দৃশ্য থাকলেও বেশ এনজয় করেন দেখি. আমার সামনে একটু অপ্রস্তুত হলেও বুঝলাম , ১০ বছর না চুদে চুদে মাগি র গুদের খাই বেশ বেড়েছে. একটু শান্ত করতে হবে.
দা রিডার সিনেমা তা এক রাত একসাথে দেখছিলাম. প্রচুর স্নান এর দৃশ্য প্রচুর যৌন সঙ্গম এর ও. সম্পূর্ণ উলঙ্গ হয়ে এক মাঝ বয়সী মহিলা এক যুবক এর সাথে স্নান করেন যৌন ক্রীড়ায় লিপ্ত হন. ল্যাংটো পোঁদে এই অভিনেত্রী বয়েস এ ছোট অভিনেতা র সামনে ঘুরে বেড়াচ্ছেন প্রায় ই. সম্পূর্ণ ন্যাংটা হয়ে দুজনে শুয়ে গল্পের বই পড়ছে. কাকিমা র মুখ লজ্জা য় লাল হলেও বেশ এনজয় করছেন. সিন এগিয়ে দিচ্ছেন না আমার সাম্বনে বসেই দেখে যাচ্ছেন. বুঝলাম এই সুযোগ. নায়িকা র পোঁদ স্ক্রিন জুড়ে দেখা যাচ্ছে এই সময় সিনেমা থামিয়ে দিয়ে বললাম. " বয়স হলেও সৌন্দর্য কমে নি কেটের ."

কাকিমা: " তা যা বলেছিস. "
আমরা কামসূত্রের দেশ হয়েও নগ্নতা নিয়ে এতো নাটক করি কেন জানি না. তুমি যেন বিদেশ এ নগ্ন হয়ে পুরো ফ্যামিলি বিচ এ ছুটি কাটায়?

যা কি যে বলিস? মা ছেলে এর সামনে ল্যাংটো হবে?

কেন হবে না? প্রকৃতি র সৃষ্টি আমরা দুজনেই.. এতে এতো লুকোনোর কি আছে. সবাই একসাথে শিশু র মতো সমুদ্রে নেমে আনন্দ নেয়. বিশ্বাস করছো না তো?
কাকিমা লজ্জা অস্সস্তি তে বললেন , ওদের আমাদের কি এক অভ্যেস এক সংস্কৃতি?

দুজনেই মানুষ. এতো লজ্জা র কি আছে? দাড়াও কিছু সত্যি ঘটনা র ভিডিও দেখাই ইউটুবে.

একের পর এক নুডিজম এর ভিডিও দেখতে লাগলাম. কাকিমা র কাঁধে হাত রেখে একটু জড়িয়ে ধরলাম. দেখলাম উনার হার্ট বীট বেড়ে গেলো. পর পর দেখতে লাগলেন কিভাবে কোলের শিশু থেকে ধেড়ে ছেলে এবং অ্যাডাল্ট যুবক সবাই কিরকম মা কাকিমা বিভিন্ন বয়সী পরিবার এর সকল এর সাথে গায়ে একটা সুতো না লাগিয়ে ঘুরছে. ল্যাংটো মা এর সারা গায়ে ক্রিম মাখিয়ে দিচ্ছে. সমুদ্র সৈকত এ বল নিয়ে খেলছে জল এ ঝাঁপাচ্ছে জড়াজড়ি করে স্নান করছে. বয়স্ক পুরুষ রা অসভ্যের মতো ধোন বিচি ঝুলিয়ে বিবস্ত্র তরুণী দের সঙ্গে ভলিবল খেলছে..
Like Reply
#10
[Image: indian-mother-amp-daughter-on-a-nudist-beach-341323.jpg]
[Image: 52c7454.jpg]
[+] 2 users Like Xossipy007's post
Like Reply
#11
"একী? এই মহিলা কে তো ভারতীয় মনে হচ্ছে? " চমকে উঠে কাকিমা বলে উঠলেন!

আমি তো এই সুযোগ পেয়ে মুখিয়ে উঠলাম! " একদম ই ঠিক বলেছো! দাড়াও ইনার পুরো ব্লগ টা দেখাই."
ভদ্রমহিলা বিদেশ এ থাকেন বুঝলাম, স্বামী বিদেশী. মেয়ে ও ভারতীয় রক্ত পেয়েছে. সম্পূর্ণ উলঙ্গ হয়ে গুদের চুল না কামানো এই মহিলা স্বামী ও নিজের বিদেশী দেশি বন্ধু দের সামনে বিচ এর রোদ পোহাচ্ছেন. চোখে সানগ্লাস, মাথায় টুপি র জন্য আরো সেক্সি লাগছে. জল এ নেমে স্বামী র সাথে জলকেলি , পোঁদ দুলিয়ে দুলিয়ে বিচ থেকে বাড়ি র পথে ফেরার ফটো ও পেলাম.
Like Reply
#12
[Image: 562-1000.jpg]
[Image: 556-1000.jpg]
[Image: 560-1000.jpg]
free webhosting html
[+] 1 user Likes Xossipy007's post
Like Reply
#13
"একি রে! ভালো ঘরের মহিলা ই তো মনে হচ্ছে গলার হার আর হাতের ঘড়ি দেখে?" কাকিমা কাঁপা কাঁপা গলায় বললেন। একটা নাইটি পরনে শুধু উনার , উত্তেজনায় ঘেমে সপসপে হয়ে গেছে।

"সেটাই তো? উনি পারলে তুমিও পারবে না কেন? নুডিজম মানে ফ্রিডম , নুডিজম মানে উদার মনের পরিচয়, নিজের বডি র উপর ১০০% বিশ্বাস , কাপড় থেকে মুক্তি মানে সঙ্গে সঙ্গে সামাজিক সব বন্ধন, অন্ধ বিশ্বাস থেকে বেরিয়ে এসে নিজেকে ফুটিয়ে তোলা!"

"আমি ? আমি কেন হঠাৎ?"
Like Reply
#14
" আরে ওরা পারলে তুমি পারবে না কেন? মুক্ত মানসিকতার পরিচয় দাও. আর একটু এক্সপেরিমেন্ট করে দেখো. "
" না না এরকম হয় না. রাস্তায় ল্যাংটো হয়ে ঘুরবো? লোকে পাগল ভেবে হাসবে, পুলিশ ধরে নিয়ে যাবে. "
" আরে ছোট ছোট স্টেপ এ শুরু করো. এখানে কি আর ন্যুড বিচ বা কমিউনিটি আছে? আচ্ছা বলো তো ন্যুডিটি দৈনন্দিন জীবন এর অঙ্গ কিনা? "

" ঠিক কি বলছিস বল তো ?"

"দিনের কোন সময় নগ্নতা একটা পার্ট?"
কাকিমা একটু হকচকিয়ে গেলো. দিয়ে লজ্জিত হেসে বললো " চানের সময়? "
" হ্যাঁ একদম. তাহলে এই ছোট স্টেপ তা দিয়েই শুরু করা যাক. "
" কি শুরু করবো বল তো? " কাঁপা কাঁপা গলায় কাকিমা বললো.
"নুডিজম মানে কিন্তু কমন ন্যুডিটি . অন্যের সামনে নগ্ন হওয়া. আমি বলি কি স্নান করার সময়টা আমার সাথে কাটাও. আমি পিঠে সাবান ঘষে দেব. ম্যাসেজ করে দিলে সারাদিন এর ক্লান্তি কমে যাবে. র প্রাকটিস ও হবে আস্তে আস্তে ল্যাংটো থাকা. "
Like Reply
#15
" যাহ কি যে বলিস, এরকম কি করে হবে? তোর সামনে কি করে স্নান করবো?"
" সেই ছোটবেলায় পুরি র হোটেল এ করেছিলে মনে আছে? তখন না হয় আমি ল্যাংটো হয়েছিলাম , এবারে তোমার পালা. "
মুখ লাল করে খানিকটা রাগত হয়ে উঠলেন কাকিমা. আমি খপ করে হাত টা ধরে বললাম, " তোমার কি নুডিজম জিনিস টা আকর্ষণীয় লেগেছে? "

" তা.. খুব ই অবাক হয়েছি জেনে. "
" জীবন তাই তো নিয়ম নিষ্ঠা মেনে কাটালে, এখন কাকু ও নেই বেঁচে যে বকাবকি করবে. এডভেঞ্চার এর নিজেকে মুক্তি দেবার এই সুযোগ. আর ছোট ছোট স্টেপ এই নাও না. "
তোতলাছেন দর দর করে ঘামছেন গোপা কাকিমা. " কি করবি বল?"

"কিছুই নয়. স্নানঘরে চলো. "
"এখনই?"
" হ্যাঁ এখনই. শুভস্য শীঘ্রম . যা ঘেমে গেছো , গরম এর রাতে ফ্রেশ না হয়ে কি শুয়ে পরবে? "
"না রোজ ই তো স্নান করেই ঘুমাই ."
" চলো আজ ভালো করে স্নান করিয়ে দেব তোমায়. নুডিজম এর সূচনা ও হবে. আস্তে আস্তে প্রাকটিস বাড়তে থাকবে. "
Like Reply
#16
কাকিমা মাথা নিচু করে আছেন তখন ও . কিছুতেই রাজি হচ্ছেন না. আমি বোঝালাম উনাকে যে বিদেশ কেন ভারত এও এরকম আকছার হচ্ছে. এবারে বেশ কিছু ল্যাংটো ম্যাসেজ এর ভিডিও দেখালেন. ঘরের গৃহবধূ সম্পূর্ণ উলঙ্গ হয়ে গুদ মেলে ধরেছে. তার নিপলে যোনি পোঁদের ফুটো সবটা কচলে দিচ্ছে একটা অশিক্ষিত তেল মালিশ এর লোক. কি করে কোন জায়গা টা ম্যাসেজ করে দিতে হবে, কতক্ষন ধরে দিতে হবে, তার হাসব্যান্ড এই বুঝিয়ে বুঝিয়ে দিচ্ছেন প্রায় ১০ মিনিট ধরে লোক টা নিজে জামা প্যান্ট পরে থাকলেও নিজে বিবস্ত্রা মহিলা র এক হাতে ডান চুঁচি টা ধরে অন্য হাতের দুটো আঙ্গুল দিয়ে পুরো ছেনে দিতে লাগলো পোঁদের ফুটো আর যোনী. কাকিমা আরো লজ্জা যা লাল হয়ে গেলেন.

" তোমার ওখানে চুল আছে কাকিমা? না ইনার মতোই পরিষ্কার?"
" ধুর ওখানে চুল কেউ কাটে?"
" অনেক সময় স্টাইল করতে কাটে গো . আজ আমি কেটে দি?"
" না না এসব লাগবে না. শুধু স্নান ই করবো ."
" ও করবে তো আমার সামনেই?"
" তুই যখন এতো করে বোঝাচ্ছিস, দেখি তবে. কেউ জানতে যেন না পারে."
" ধুর, কে এখন দেখতে যাচ্ছে? আমি ছাড়া."
" তুইও সব খুলে স্নান করবি তো? "
" আমি? না না, আমি তোমার্ কমফোর্ট জোন তা ভাঙতে চাই . তুমি একা উলঙ্গ না হলে কি করে হবে? চলো আর কথা বাড়িয়ে লাভ নেই."
হাত ধরে টানতে টানতে একরকম জোর করেই কাকিমা কে নিয়ে গেলাম. মাথা নিচু করে লজ্জায় অপমানিত অবস্থায় চোখ জলে ভর্তি ছলোছলো অবস্থায় গোপা মাগি আমার সাথে এলো.
[+] 1 user Likes Xossipy007's post
Like Reply
#17
[Image: a7ffd39ed0e6c4b16f87ff021d8cdd77-17.jpg]
[+] 1 user Likes Xossipy007's post
Like Reply
#18
Charom nongrami chaai.Maagi r haste( baahu te) dhon ghoste ghoste maja nin.Maagir pithe dhon ghosun.Bogol chudun.
Like Reply
#19
Magi k tel malhiye, maagi k diye jogging koran.Tarpor maagi k upur koreh suyie taar ghormakto pith er labon chusun.Kandh o bahu kamre putki te ungli koreh haagiye deen p gudet rash baar koreh deen,jore jote gud khenche.Magir mathai khonpa thaakbe.Er porh cheet koreh suyieh diye, maagi r bogol chosa, bahu o maai choykano, navir gorte angul diye khunchiye moyla baar koreh deyoah
Like Reply
#20
গোপা কাকিমা র পরনে একটা লাল নাইটি. আমার আন্দাজ অনুযায়ী উনি বাড়িতে অন্তত কোনো আন্ডারওয়্যার পড়েন না. তাই নাইটি খুললেই একদম চিচিং ফাঁক হয়ে যাবেন. বসার ঘর এর পাশেই বাথরুম. সেখানে কাকিমা কে নিয়ে ঢুকলাম.
লজ্জা নার্ভাসনেস কাটানোর জন্য কাকিমা ক্যাসুয়ালি বললেন, "যা গরম পড়েছে, রোজ রাতে না স্নান করে উপায় আছে? "
"তা যা বলেছো. শ্যাম্পু সাবান তাকে কোথায় রাখা গো?"
কাকিমা দেখিয়ে দিলেন. এইবার একটা চরম নোংরামি র ব্যবস্থা করলাম. সাবান শ্যাম্পু কন্ডিশনার নামানোর সময় অন্য বোতল এর ফাঁকে ক্যামেরা অন করে দিলাম মোবাইল এর আর লুকিয়ে রাখলাম. এই ভিডিও টা ব্ল্যাকমেল এ কাজ এ দেবে. পিজ্জা ডেলিভারি ম্যান এর সামনে উদোম হয়ে কাকিমা কে ডেলিভারি নেওয়া করাবো, ইচ্ছে তো আছে শুভঙ্কর কে দিয়ে ওর মায়ের ল্যাংটা তেল মালিশ ও হবে. সব ই এই ভিডিও টার থ্রেট দিয়েই!

"চলো, রেডি?" কাকিমা ইতস্তত করছেন দেখে সোজা গিয়ে উনার কাঁধের দুধার দিয়ে নাইটি টা স্লাইড করিয়ে দিলাম. বুক পেট দিয়ে সরাসরিয়ে নামিয়ে আনলাম একদম পায়ের তলায় গোছা হয়ে পড়ে গেলো. যা ধরেছি! আর কিছু নেই ভিতরের পরনে. গোপা মাগি মাগী একদম দিগম্বরী! ৪২ সাইজের বিশাল ম্যানা দুটো ঝুলে পড়েছে, বোঁটা গুলো একদম বাদামী. ব্রেস্ট ফিড করিয়ে করিয়ে এত্ত বড়ো বড়ো. থলথলে চর্বি সারা গায়ে বগল এর তলায় ঘন কালো চুল. মাথার খোঁপা টা খুলে দিলাম. একদম মা কালী র মতো লাগছে, ল্যাংটা সুন্দরী!! তবে কালো নয়, গায়ের রং ফর্সা. পেটে বাচ্চা বের করার জন্য অপারেশন এর দাগ, পেটের চর্বি থেকে নিচের দিকে ঢাল নেমে গেছে. মোটা মোটা থাই, ফুলো ফুলো দশাসই পা. আর দু পায়ের মাঝখানে একটা ঘন কালো জঙ্গল , গুদ টা কে ঢেকে রেখেছে. একটা কালো চেরা জিনিস দেখা যাচ্ছে বটে. তবে চান করানোর সময় পা ফাঁক করিয়ে দেখতে হবে ভালো করে. পিছন দিক তা দেখবো বলে কাকিমা র পিছনে চলে গেলাম. বিশাল সেক্সি লাগছে পিছন থেকে অনাবৃত পিঠ, তানপুরা র মতো পাছা. পোঁদের খাঁজ টা ঘন কালো এক উপত্যকা . কাকিমা একটু পা ফাঁক করে দাঁড়ায় যদি, পিছন থেকেই ভ্যাজাইনা আর পোঁদের ফুটো দুটোই দেখা যাবে . প্রায় ৫ মিনিট হা করে কাকিমা কে দেখছি. প্রচন্ড লজ্জা পেয়ে প্রথম খানিক্ষন কিংকর্ত্যববিমূঢ় হয়ে ছিলেন, এবার দু হাত দিয়ে মাই আর গুদ ঢাকার চেষ্টা করলেন.

" কি দেখছিস এতো দেখার কি আছে? এরকম বিশ্রী চেহারা, মা গো কি লজ্জা!" কাঁদুনে গলায় গোপা মাগি বলে উঠলো.

" কি যে বলো. একজন সম্ভ্রান্ত গৃহবধূ র যেরকম মা লক্ষী এর মতো চেহারা, ঠিক তেমন লাগছে! তুমি যে এতো সুন্দর জানাই হতো না কাপড় এর আড়ালে!!"
শাওয়ার খুলে দিলাম. ঝর্ণা র মতো জল পড়তে লাগলো কাকিমা র সারা গায়ে. জলের ফোঁটা গুলি স্তন এর গোড়ায় গুদের চুল এর ডগায় সারা স্কিন এ সাদা মার্বেল এর মতো. পুরো পর্নহাব এর সেক্সি মিল্ফ দের মতো লাগছে. পোঁদের দাবনা দিয়ে দুফোঁটা জল গড়িয়ে পড়লো, মনে হলো চেটে খেয়ে নি. কাকিমা চরম হুমিলেটেড , চোখ বুঝে দাঁড়িয়ে আছেন, ভাবছেন নিশ্চয়ই হে ধরণী দ্বিধা হও.

"এস সাবান মাখিয়ে দি?"
" না না আমি ই পারবো রে."
"ধুর এনজয় ইওর শাওয়ার . লেট্ মি হেল্প ইউ আন্টি " দুহাতে সাবান মেখে প্রথম এ পিঠ ঘাড়ের কাছটা পেট পা সব সাবান মাখালাম. এবার বিশেষ যত্ন নেবো গুদ পাছা মাই এ সাবান মাখাতে!! ওগুলো কচলাতে অনেক্ষন সময় লাগবে!
[+] 2 users Like Xossipy007's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)