Thread Rating:
  • 10 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সোহিনীদি
#1
মামারবাড়ি আমাদের কাজিন দের খুব ফেভারিট জায়গা ছিল পুজোর ছুটি হোক বা গরমের ছুটি মামারবাড়ি যাওয়া চাই।
আমরা তিন কাজিন আমি আমার মামার ছেলে আর বড়মাসির মেয়ে। তিনজনেই পিঠো পিঠি।
শুধু মাসির মেয়ে আমাদের চেয়ে বছর দুয়েকের বড় । কিন্তু দেখলে যে কেউ বলবে সোহিনী আমাদের দুজনের চেয়ে প্রায় তিন কি চার বছরের বড়। 
ফর্সা ধবধবে গায়ের রং, ঘন কোঁকড়ানো চুল আর চওড়া কাঁধ সরু কোমড় আর সুগঠিত স্তন আর ভারী পাছা নিয়ে যেন যৌবনের প্রতীক সোহিনীদি ।
বরাবরই ছেলেরা একটু যেচে পড়ে কথা বলতো ওর সাথে, দুর্গা পূজার প্যান্ডেলে ও যেখানে বসতো তার একটু দূরেই ছেলেরা ভীড় করে দাঁড়াত। কিন্তু ওর তীব্র সৌন্দর্য আর গাম্ভীর্য মেশানো চোখ তাদের সেসব কামনা কে যেন একবারে পায়ে মাড়িয়ে যেত । সোহিনীদি একটু নাক উঁচু বরাবরই, তখনকার দিনে কনভেন্টে পড়া, ঝড় ঝরে ইংলিশে কথা বলা এসব দেখে আমরাও যেন একটু সমীহ করে চলতাম ওকে ।তার ওপর সোহিনীদি র বাবাও সেন্ট্রাল গভমেন্টের বড়ো অফিসার , প্রচুর পাওয়া ।
সেবার  উচ্চ মাধ্যমিক দিয়ে পুজোয় মামারবাড়ি গেলাম,  এমনি তে সোহিনীদি কারও সাথে তেমন কথা না বললেও মামারবাড়ির পাড়ার এক ছেলের সাথে অল্পস্বল্প কথা বলতো । ধীরে ধীরে ওই ছেলেটার সাথে অন্তরঙ্গতা বাড়লো, সোহিনীদি তখন সেকেন্ড ইয়ারে পড়ে, একদিন কলেজ ফেস্ট থেকে ফেরার পথে রুদ্রদার বাইকে ফেরে । 
বিশাল বড়লোক বাপের বখাটে ছেলে, শিক্ষিত লম্বা চওড়া  রুদ্রদা সোহিনীর জন্য একেবারে পারফেক্ট ম্যাচ ।
ওপর থেকে রুদ্রদা বেশ ভদ্র, আমাকে ভাই ভাই করতো, মা, মাসির সাথে রাস্তায় দেখা হলে বেশ সম্মান দিয়ে কথা বলতো। আসলে ভেতরে ভেতরে ছিল পাক্কা মাগী বাজ ছেলে। ছোটমামার বন্ধু সন্তুদার বউ মিলি কে বাঁধের ধারের রাস্তায় গাড়ির মধ্যে রাম চোদা চুদেছে , সে ভিডিও পরে ক্লাবে বিপিনের মোবাইল এ দেখেছি। 
বিপিন বলছিল এবার তোর দিদির পালারে বিজয়। তোর দিদিকে রুদ্রদা সুখ দেবে দেখিস।
সোহিনীদিকে রুদ্রদা চুদবে শুনে আমার কান মাথা গরম হয়ে গেল, বুকটা ধড়ফড় করতে লাগলো, আমি ক্লাব থেকে বেরিয়ে এলাম।
পঞ্চমীর দিন দুপুরে সোহিনী দি বললো -
ওই সিনেমা দেখতে যাবি?
আমি বললাম 
-আমরা তিনজন ?
সোহিনী দি বললো,
- না চারজনে যাবো, তুই আমি রাহুল (আমার মামার ছেলে) আর রুদ্র।
রুদ্রের গাড়িতেই যাবো।
রুদ্রদার কথা শুনেই আমার বিপিনের কথা টা মনে পড়ে গেলো।
"দেখিস রুদ্রদা তোর দিদি কে সুখ দেবে"

সেদিন দুপুরে আমরা তিনজন সেজে গুজে বাস স্ট্যান্ডে এসে দাঁড়াতেই রুদ্রদার স্কোরপিও টা এলো সামনে সোহিনী দি সামনে বসলো আর আমরা দুজন পিছনে র সিটে । 
সিনেমাহলে পৌঁছে দেখলাম রুদ্রদার আরো দুই বন্ধু দাঁড়িয়ে আছে। ওরা টিকিট কেটেই রেখে ছিল।
জুরাসিক ওয়ার্ল্ড চলছে সামনের স্ক্রিনে ।
বাঁদিক থেকে রাহুল আমি সোহিনীদি রুদ্রদা আর তারপর রুদ্রদার দুই বন্ধু শেখরদা আর ইমরানদা ।আমি আর রাহুল দুজনেই সিনেমায় মশগুল হয়ে গেলাম। কিছুক্ষণ পর রুদ্রদা উঠে গেল পপকর্ন কিনতে, ফিরে এসে বসলো আমার পাশে। আর সোহিনীদি বসলো রুদ্রদা আর ইমরানদার মাঝে আর ইমরানদার পাশে বসলো শেখর দা।
সবাই পপকর্ন খেতে খেতে মুভি দেখছি। খানিক বাদে সোহিনীদি কে দেখলাম চোখ বন্ধ করে রুদ্রদার কাঁধে মাথা রেখেছে । তেমন কিছু মনে হলো না ,  আর সিনেমা দেখার উত্তেজনায় ওদিকে বেশি লক্ষ করলাম না।
হাফ টাইমের পর রুদ্রদার জায়গায় শেখর দা আমার পাশে এলো আর ইমরানদার জায়গায় রুদ্রদা গেল।
ওদের এই জায়গা পরিবর্তন আমার মনে একটু কৌতূহল তৈরি করলো। মনে মনে ঠিক করলাম আর সিনেমা দেখবো না, সোহিনীদি কে নিয়ে ওরা কি করছে দেখতে হবে । আমি আর রাহুল পটি যাবো বলে বেরিয়ে এলাম। একটু পরেই রাহুলকে সাথে নিয়ে পিছনের খালি সিটে বসলাম।
হল বেশ ফাঁকাই ছিল। সোহিনীদি মাথা রুদ্রদার কাঁধে এলিয়ে পড়েছে । আর রুদ্রদার বাঁহাত ঘন ঘন নড়ছে, আর সোহিনীদি উসখুস করছে। একটুপরেই সোহিনীদি মুখ থেকে একটা চাপা গোঙানির আওয়াজ বেরিয়ে এলো। আর সোহিনীদি পিছনের দিকে মাথা এলিয়ে দিলো।
রুদ্রদা পকেট থেকে রুমাল বেরকরে হাত টা মুছে নিলো। এসব দেখে আমার আর রাহুলের প্যান্ট তাঁবু হয়ে গেছে। মদন রস বেরিয়ে জাঙ্গিয়ার বেশ কিছুটা ভিজে গেছে। তবুও চুপ চাপ বসে লক্ষ করতে লাগলাম। এবার রুদ্রদা সরে গিয়ে সোহিনীদি কে ইমরানদা আর শেখরদার মাঝে পাঠিয়ে দিলো। শেখরদা সোহিনীদির ঠোঁট নিজের ঠোঁটে পুরে নিলো, আর সালোয়ারের সামনের দুটো হুক খুলে ফর্সা তুলতুলে মাই বেরকরে বোঁটা টা হাত দিয়ে চাপতে থাকলো। আর ইমরানদা একটু নিচু হয়ে ঝুকে পড়ে সোহিনীদির প্যান্টিটা কিছুটা নামিয়ে দিল। আর বাঁহাতের দুটো আঙ্গুল দিয়ে সোহিনীদির নরম তুলতুলে গুদে আংলি করতে লাগলো। সোহিনীদি এই জোড়া আক্রমণে নিজেকে ধরে রাখতে পারল না। কিছুক্ষনের মধ্যেই জল ছেড়ে দিলো। আর ইমরানদা ঠিক তখনই নিচু হয়ে বসে সোহিনীদির গুদে মুখ লাগিয়ে চুষতে লাগলো ।
পর পর দুবার চরম অর্গাজমে সোহিনীদি ক্লান্তি তে শেখরদার বুকে এলিয়ে পড়লো, ইমরানদা নিচু হয়ে বসে সোহিনীদির ভেজা প্যান্টিটা খুলে নিয়ে পকেটে পুরে নিলো। সোহিনীদি লক্ষও করলো না সেদিকে। সিনেমা শেষ হবার কিছুক্ষণ আগে আমি আর রাহুল আমাদের জায়গায় ফিরে এলাম। আমরা ফিরতেই রুদ্রদা জিজ্ঞেস করলো কোথায় ছিলিস ?
তারপর বলল সোহিনী সিনেমা দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছে ।
বাইরে বেরিয়ে রেস্টুরেন্টে খেয়ে আবার গাড়িতে উঠে বসলাম । কিছুটা আসার পরে গাড়িটা থেমে গেলো, রুদ্রদা নেমে গিয়ে কিছুক্ষণ খুটখাট করে বললো টাইম লাগবে, তারপর আমায় আর রাহুলকে বললো তোদের এখান থেকে ওলা করে দিচ্ছি চলে যা, আমরা গাড়িটা সারিয়ে একটু বাদেই আসছি। 
আমি আর রাহুল মুখ চাওয়া চায়ি করলাম, বললাম সোহিনীদি যাবে না আমার সাথে ?
একথা শুনে রুদ্রদা কিছু বলার আগেই সোহিনীদি বেশ রেগে উঠে বললো আমি পরে যাবো, তোরা এখন বাড়ি যা। 
আমি বেশ বুঝলাম আজ সোহিনীদি তিনজনকে দিয়ে চুদিয়ে বাড়ি ফিরবে ।
মনে মনে ভাবলাম সোহিনীদির নরম তুলতুলে আচোদা গুদটা রুদ্রদারা তিনজন মিলে আজ খুবলে খাবে । ভেবেই প্যান্টের ভেতর বাবাজি আবার দাঁড়িয়ে গেল।
আমি বুদ্ধি করে আমার মোবাইলটায় ভিডিও রেকর্ড চালু করে কভার পরিয়ে পিছনের সিটের খাঁজে ঢুকিয়ে দিয়ে নেমে এলাম।
 আমি আর রাহুল বাড়ি ফেরার প্রায় 2 ঘন্টা পরে রুদ্রদার গাড়ী এসে থামলো মামারবাড়ির সামনে । সোহিনীদি নেমে এলো, একটু খুঁড়িয়ে খুঁড়িয়ে এসে সোজা নিচের বাথরুমে ঢুকে গেলো আমি দৌড়ে গিয়ে রুদ্রদা কে বললাম আমার মোবাইল টা বোধহয় গাড়িতে পড়ে আছে ।
রুদ্রদা পিছনের দরজাটা খুলেদিতেই আমি একটু খোঁজার ভান করে সিটের খাঁজ থেকে মোবাইল টা তুলে নিলাম।
এদিকে সোহিনীদি বাথরুম থেকে বেরোতেই রাহুল আমায় ডেকে নিয়ে গেল বাথরুমে, গিয়ে দেখলাম একটা বালতিতে সোহিনীদির পড়া জামাকাপড় গুলো ভেজানো, তার থেকে রাহুল কালো প্যান্টি টা তুলে নিলো, দেখলাম তাতে অনেকটা সাদা থক থকে ফ্যাদা লেগে । 
এর পর দুজনে আমাদের কামরায় এসে মোবাইল টা অন করে ভিডিও ফুটেজ দেখতে লাগলাম। প্রথম দশ মিনিট কিছুই নেই। শুধু গাড়ি চলার শব্দ আর গাড়ির হর্ন। এর কিছু পর গাড়িটা একটা জায়গায় থামলো, ইঞ্জিনের শব্দ বন্ধ হলো।
গাড়ির সামনের দরজা খোলার আওয়াজ, এরপর পিছনের দরজা খুললো। দেখলাম সোহিনীদি ইমরানদা আর রুদ্রদা উঠে এলো। 
গাড়ির দরজা বন্ধ করে রুদ্রদা সোহিনীদিকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলো, রুদ্রদার দুটো হাত তখন সোহিনীদির সালোয়ারের ওপর  দিয়ে নরম তুলতুলে  মাই দুটোকে চটকাতে শুরু করলো। 
আর ইমরান দা নীচে বসে সোহিনীদি র কামিজের দড়ি খুলে পা থেকে বের করে আনলো। ভেতরে প্যান্টি না থাকায় সোহিনীদি র গোলাপি গুদ টা দেখা যাচ্ছে, গুদের মুখ জোড়া, বোঝাই যাচ্ছে এর আগে কেউ চোদেনি। তল পেটে হালকা চুল ছাঁটা ।
ইমরান দা আর থাকতে পারলো না চুষতে শুরু করলো গুদটা, 
 সোহিনীদি স্কোরপিওর পিছনে র সিটে রুদ্রদার কোলে বসে পা ছড়িয়ে আছে, আর ইমরান দা নীচে বসে দু আঙুলে গুদটা ফাঁক করে জিভ টা ভিতরে ঢুকিয়ে চুষছে ।
আর ওদিকে রুদ্রদা সালোয়ার খুলে দিয়েছে। সোহিনীদি ধবধবে ফর্সা শরীরে শুধুমাত্র লাল রঙের ব্রা ছাড়া আর কিছু নেই।
আর রুদ্রদার হাত সোহিনীদি র 34 সাইজের মাই এর বোঁটা গুলোকে অনবরত খুঁটে যাচ্ছে, আর দুই জোড়া ঠোঁট একে অপরকে শুষে নিচ্ছে ।
রুদ্রদার হাতের চটকানোতে আমার সুন্দরী দিদির নরম বুক দুটো লাল হয়ে উঠেছে । 
হঠাত ইমরানদা মুখ সরিয়ে দুটো আঙ্গুল দিয়ে গুদের মুখে আংলি করতে থাকলো। সোহিনীদি কাঁটা পাঠার মতো ছটকাচ্ছে ।একটু পরেই একটা আর্তনাদ করে সোহিনীদি কোমর উঁচু করে ধরলো আর ইমরানদার হাত বেয়ে ফিনকি দিয়ে রস বেরিয়ে এসে ইমরানদার বুক ভিজিয়ে দিলো ।
রুদ্রদা উঠে জিপ টা নামিয়ে প্যান্ট টা হাঁটু পর্যন্ত নামিয়ে বাঁড়াটা সোহিনীদির গোলাপি ঠোটেও ওপর ঘষতে লাগলো, বাঁড়া টা ধীরে ধীরে শক্ত হতে থাকলো । বাঁড়া র মাথা থেকে হড় হড় করে প্রি কাম বেরোচ্ছে আর রুদ্রদা সেটা সোহিনীদির ঠোঁটে লিপ বামের মতন করে ঘষে দিচ্ছে । আচমকা সোহিনীদির শরীর টা কেঁপে উঠলো , সোহিনীদি র কোমরের নিচের অংশ  ক্যামেরায় আসছে না, কিন্তু একটা ছন্দে সোহিনীদির বুক দুটো দুলছে । মানে ইমরানদা চোদা শুরু করেছে ।আর সোহিনীদি র মুখের লালায় রুদ্রদার কালো বাঁড়া টা চক চক করছে । সিট নড়তে থাকায় ভিডিও রেকর্ডিং  একটু হেসি কিন্তু শব্দ খুব ভালো রেকর্ড হয়েছে । কিছুক্ষনের মধ্যেই ইমরান দা চোদার স্পিড বাড়ালো। এবার থাপ থাপ শব্দ জোরে শোনা যাচ্ছে, সাথে সোহিনীদির গোঙানিও বেড়েছে। ওরা দুজন মিলে আমার বড়োমাসির একুশ বছরের সুন্দরী মেয়েটাকে, আমার প্রিয় সোহিনীদিকে দারুন ভাবে চুদতে থাকলো । 
কতদিন সোহিনীদি র নগ্ন শরীর দেখার চেষ্টা করেছি, সোহিনীদি যখন বাথরুমে স্নানে ঢুকত তখন ওর কাছাকাছি থাকতাম, স্নান করে বেরোনোর সময় শুধু একটা ভিজে গামছা গায়ে জড়ানো থাকতো, গোলাপী নিপল গুলো ভিজে গামছার মধ্যে দিয়ে ফুটে উঠতো। নিটোল ফর্সা লোম হীন পায়ের কাফ, আর ল্যালিত্বে ভরা সুন্দর পাছার দিকে আড় চোখে তাকিয়ে দেখতাম। 
সোহিনীদি থাকতো নিজের খেয়ালে, চুল মুছতে মুছতে ঘরে ঢুকে যেত, ব্যাস ওই টুকুতেই আমার যৌবনের দেবী যৌনতার আরাধ্যা কে চোখ ভরে দেখে নিতাম। 
মনে হতো ওই সব স্বর্গীয় ঐশ্বর্য সব সময়েই নাগালের বাইরে। 
আর আজ চোখের সামনে সেই সুন্দর সোহিনীদি কে এমন ভাবে এক মুসলিমের ঠাপ খেতে দেখে চোখ বিস্ময়ে বিস্ফারিত। ইমরানদার ঠাপের গতি ক্রমশ বাড়ছে, এবার পোজ চেন্জ করে ইমরানদা গাড়ির সিটে বসে পা ছড়িয়ে দিল। সোহিনীদি উঠে ইমরানদার কোমরের দুদিকে পা দিয়ে বসলো, রুদ্রদা হেল্প করলো সোহিনীদিকে ইমরানদার কোলে উঠতে।
এর পর ইমরান দা রাম ঠাপ শুরু করলো, এতক্ষনে ইমরানদার বাঁড়া টা দেখতে পেলাম, কি বিশাল একটা কালো বাঁড়া, সামনের ছাল টা মুসুলমানি করা থাকায়, পেনিসের মাথা টা বেরিয়ে আছে। সোহিনীদি র গুদের রসে ভিজে ওটা চক চক করছে ।। মোবাইল টা ওদের উল্টো দিকের সিটে থাকায় সোহিনীর গুদে ইমরানদার বাঁড়ার যাতায়াত স্পষ্ট দেখা যাচ্ছিল স্ক্রিনে । কালো কুচকুচে ওই বিশাল বাঁড়াটা আমার  সোহিনীদির গোলাপি গুদে ঢুকে যাচ্ছে আর রসে সিক্ত হয়ে বেরিয়ে আসছে, প্রত্যেক ঠাপে সোহিনীদি মুখ থেকে উমম, আহ, আহ  শব্দ বাড়িয়ে আসছে। ইমরানদা সোহিনীদিকে নিজের বুকে শক্ত করে ধরে ঠাপিয়ে যাচ্ছে । ঠাপের গতি একসময় এত তীব্র হল যে গুদের ভেতর বাঁড়ার যাতায়াত আর আলাদা করে মোবাইল স্ক্রিনে বোঝা যাচ্ছিল না । বুঝলাম ইমরানদা এবার সোহিনীদি র গুদে মাল ঢালবে, একটা জোরে ঠাপ দিয়ে বাঁড়া টা সম্পূর্ণ সোহিনীদির গুদে চালান করে দিল ইমরানদা, সোহিনীদিও সাথে সাথে থর থর করে কেঁপে উঠে ইমরান দার বুকে নেতিয়ে পড়লো। ইমরান দার বিচিগুলো একবার সংকুচিত আর প্রসারিত হলো, বাঁড়াটা একটু ছোট হয়ে সোহিনীদি র গুদ থেকে খুলে এলো, আর সাথে সাথে একদলা সাদা থক থেকে বীর্য গোলাপি গুদটার ভেতর দিয়ে বেরিয়ে এলো।
ইমরান দা উঠে যেতে সোহিনীদি সম্পূর্ণ উলঙ্গ হয়ে চিৎ হয়ে সিটের ওপর শুয়ে রইলো।
এই প্রথমবার আমি সোহিনীদি র ফর্সা সুন্দর শরীরটা দেখলাম, একটা সুতোও নেই শরীরে । রুদ্রদা পাশে বসে সোহিনীদির মাথায় হাত দিল সোহিনীদি চোখ খুলে রুদ্রদার দিকে তাকিয়ে মুচকি হাসলো, সে হাসিতে শুধুই  তৃপ্তির আভাস ছিল, ছিল সদ্য পাওয়া যৌনতার আনন্দ ।
এরপর শেখরদা এসে তিনজন কে হইস্কি র গ্লাস ধরিয়ে দিল। সোহিনীদি না না করলে রুদ্রদা চুমু খেয়ে বললো আমাকে আর শেখর কেও তো নিতে হবে , একটু না খেলে এনার্জি পাবে কিকরে। 
সোহিনীদি বললো রুদ্র আজ বাড়ি ফিরতে লেট হয়ে যাবে, আজ থাক অন্য একদিন হবে, তুমি আর শেখর অন্য দিন করো আমায়।
শেখরদা সোহিনীদির কথা থামিয়ে ঠোঁটে চুমু খেলো, আর সোহিনীদির একটা হাত নিয়ে  নিজের বাঁড়ার ওপর রেখে বললো সোনা আমি তোমার কথা বুঝতে পারছি, কিন্তু দেখ, ও তো শুনছে না। 
ওকে একটু শান্ত করে তুমি চলে যাও, শেখরদাও এগিয়ে এসে নিজের বাঁড়াটা সোহিনীদি র গালে ঘষতে ঘষতে বললো হ্যাঁ সোহিনী তোমার আর ইমরানের খেলা দেখার পর ও কিছুতেই মানছে না। 
সোহিনীদি কে যেন একটু অসহায় দেখালো, শেখরদা নিজের ঠাটানো বাঁড়া টা সোহিনীদি র ঠোঁটের ওপর ঘষতে লাগলো, সোহিনীদি কিছু বলার আগেই রুদ্রদা সোহিনীদি র একটা মাই মুখে পুরে চুষতে শুরু করে দিলো। সোহিনীদি বুঝলো আজ রুদ্র আর শেখর ওকে না চুদে কিছুতেই ছাড়বে না, তাই ব্যাগ থেকে ফোন বার করে বড়োমাসি কে ফোন করতে গেল, রুদ্রদা হাত থেকে ফোন টা নিয়ে নিল , বললো সোনা এখন ফোন টোন কোরোনা ।
সোহিনীদি কে শুইয়ে দিয়ে শেখরদা আস্তে আস্তে ঠাপাতে থাকলো। সোহিনীদি ওই অবস্তেই রুদ্রদা কে বলল, মা কে একটু ফোন করে দাও রুদ্র, দেরি হলে মা চিন্তা করবে। 
রুদ্রদা সোহিনীদির ফোন থেকে বড়োমাসি কে কল করে লাউড স্পিকারে দিয়ে সোহিনীদি র হাতে দিলো, সোহিনীদি থতমত খেয়ে রুদ্রদার দিকে অবাক হয়ে তাকালো, এঅবস্থায় কিভাবে মায়ের সাথে কথা বলবে !
ফোন টা তো রুদ্রদা নিজেই করতে পারতো !
সোহিনীদি র অবস্থা দেখে রুদ্রদা ইমরান দা আর শেখরদা তিনজন মুচকে মুচকে হাসতে লাগলো। সোহিনীদি কোনো রকমে শেখর দার ঠাপ খেতে খেতে বড়োমাসির সাথে কথা বললো। দুমিনিটের  কথার মাঝে শেখরদা নাগাড়ে ঠাপিয়ে গেল সোহিনীদির গুদে, আর রুদ্রদাও কম যায় না বুক চুষে সোহিনীদি কে পাগল করে দিলো।
শেখরদার বাঁড়া বেশী লম্বা না হলেও বেশ মোটা, সোহিনীদি র গুদে পুরো টাইট ভাবে এঁটে আছে, আর শেখরদা ধীরে ধীরে ঠাপিয়ে যাচ্ছে, পুরো বাঁড়াটা বেরকরে আনছে আবার ঠেলে পুরোটা ঢুকিয়ে দিচ্ছে ভেতরে ।
বাঁড়াটা ঢোকার  সাথে সাথে সোহিনীদি র ঠোঁট ফাঁক হয়ে আহঃ আহঃ হমম শব্দ বেরোচ্ছে, ঠাপ খেতে খেতে সোহিনীদি বাম হাত দিয়ে নিজের ক্লিট টা নাড়াতে থাকলো আর ডান হাতে রুদ্রদার বাঁড়া র ছালটা ওপর নীচে করতে থাকলো। 
এভাবে সোহিনীদি একটু পরেই কেঁপে উঠে জল খসালো, কিন্তু শেখরদা ঠাপানো বন্ধ করলো না ।
আরো কিছুক্ষণ ঠাপিয়ে 
শেখরদা, রুদ্রদা কে পাশে র সিটে বসতে বলে সোহিনীদি কে চাগিয়ে কোলে তুলে নিলো তার পর রুদ্রদার কোলে সোহিনীদি কে রেখে দুটো প্রকাণ্ড ঠাপ মেরে বাঁড়া টা বের করে এনে সোহিনীদি র মুখে  ঢুকিয়ে দিলো, আর প্রচুর পরিমাণে মাল ঢালল , ঠিক সেই সময় শেখরদা চোখ মেরে দিতে রুদ্রদা বদমাইশি করে সোহিনীদির নাক চেপে ধরলো,
মুখে শেখরদার মাল ভর্তি থাকায় সোহিনীদি দম নিতে পারলো না, বাধ্য হয়ে
শেখরদার পুরো আঠালো বীর্য্য টা খেয়ে নিল।
শেখরদা একটা সিগারেট ধরিয়ে গাড়িথেকে নেমে গেল। 
 সোহিনীদি মুখে ঠোঁটে তখনও শেখরদার আঠালো বীর্য লেগে । 
 রুদ্রদা একটি বোতল এগিয়ে দিল সোহিনীদির দিকে, কিছুটা জল মুখে নিয়ে কুলি করে ফেলে দিলো সোহিনীদি। 
 রুদ্রদা কে দেখলাম কনডম পড়তে। 
 সোহিনীদি জিজ্ঞেস করলো কনডম পড়ছো যে ?
 রুদ্রদা বললো আমি কনডম ছাড়া কাউকে লাগাই না সোনা ।
সোহিনীদি রুদ্রদার হাত থেকে কনডম টা নিয়ে  হাঁটুগেড়ে  বসে রুদ্রদা কে জিজ্ঞেস করলো, আগে একটু চুষবো রুদ্র ?
রুদ্রদা হেসে ঠাটানো বাঁড়া টা সোহিনীদির ঠোঁটে ছোয়ালো। সোহিনীদি বাচ্ছা মেয়ের মতন করে রুদ্রদার বাঁড়া বিচি সব চুষতে শুরু করলো ।
এর মধ্যে ব্যাটারি ডেড হয়ে যাওযায় আর রুদ্রদার চোদন দেখতে পেলাম না ।

ভিডিও দেখে বাইরে এসে দেখি সোহিনীদি সোফায় বসে টিভি দেখছে, আমাকে দেখে বললো কিরে ঠাকুর দেখতে যাবি না ?
আমি বললাম না শরীর টা ভালো নেই। আমি আর রাহুল ছাদে গেলাম, বাড়িতে আর কেউ নেই, তুমি দরজাটা লোক করে বসো ।
ছাদে গিয়ে দেখলাম দেশলাই শেষ, নিচে মামার ঘর থেকে দেশলাই নিতে নেমে দেখি সোহিনীদি কিছুটা গরম জল নিয়ে ঘরে ঢুকলো। আমি একটু উকি মেরে দেখলাম , বিছানার পাশে পা ছড়িয়ে বসে গরম জলে  কাপড় ভিজিয়ে গুদে সেঁক করছে। ভালো করে দেখলাম গুদের পাশ গুলো ফুলে আছে আর বেশ লাল, মাঝের চেরা টা বেশ ফাঁক হয়ে আছে । 
মনে মনে ভাবলাম ইস তিনজনে মিলে চুদে আমার সোহিনী দির গুদটার কি হাল করেছে আহারে বেচারা ।
এরপর আরো একবার চোদন খায় সোহিনীদি দশমীর দিন রাতে ।
সে গল্প পরে বলবো ।
horseride
[+] 6 users Like Abhi28's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
valo laglo
Like Reply
#3
valo suru
Like Reply
#4
nice story. continue.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#5
সোহিনীদির আগের ঘটনা তো তোমাদের বলেছি, কিভাবে আমার বড়োমাসির মেয়ে মানে আমার সোহিনীদি মামারবাড়ির কিছু বখাটে ছেলে কাছে চোদা খায়।
রুদ্রদা আর ওর দুই বন্ধু সিনেমা দেখাতে নিয়ে গিয়ে ফেরার পথে সোহিনীদিকে গাড়িতে ফেলে চোদে । এটাই ছিল সোহিনীদির একুশ বছরের জীবনে প্রথম চোদন খাওয়া।
বাড়িতে কঠোর রেস্ট্রিকসনে বড়ো হওয়া, গার্লস স্কুলে পড়া, তারপর লেডিস কলেজে ভর্তি হওয়ার সোহিনীদির জীবনে ছেলে সঙ্গ তেমন ছিলই না । সেই সোহিনীদি হঠাৎ করেই জীবনের যৌনতার ছোঁয়া পায়, তিন তিনটে ইয়ং ছেলে দারুন ভাবে চোদে ওকে, প্রথম বার পুরুষাঙ্গের খোঁচায় অর্গাজমের সুখ পায়।
এর পর সোহিনীদি নিজেকে নতুন ভাবে আবিস্কার করে,
যৌনতার যে তীব্র রূপ সে নিজের জীবনে উপলব্ধি করেছে সেটা তাকে আরও নতুন নতুন এনকাউন্টারের দিকে এগিয়ে দেয় ।

দুর্গাপুজোর কিছুদিন পর আমি আর রাহুল বড়ো মাসির বাড়ি ঘুরতে যাই, সোহিনীদি কলেজে ছিল বলে আমাদের সাথে দেখা হয় না।
লাঞ্চ করেই আমি আর রাহুল ঘুরতে বেরিয়ে যাই । রাত 8 টার সময় যখন ফিরলাম তখন মাসি একটু বেরিয়েছে।
সামনের দরজা লক থাকায় আমরা পিছনের পাঁচিল টপকে ঘরে ঢুকি ।
হাত পা ধুয়ে ওপরের যেতে গিয়ে সিঁড়ির কাছে অদ্ভুত কিছু আবছা কথা কানে আসে । দুজনে থমকে দাঁড়াই। কান খাড়া করে শুনি সোহিনীদি  চাপা গলায় বলছে,
আস্তে শুভ,
_ছাড় এবার  মা চলে আসবে ..
_আর নয় আবার পরে করিস..
_আহ, শুভ ছাড় সোনা ..
_ইসস আহহ মাগো..
_আর করিস না..
_আহ আহ শুভ আহঃ উমম।
আমি আর রাহুল মুখ চাওয়া চায়ি করে পা টিপে টিপে সোহিনীদি র দোতলার ঘরে গিয়ে বন্ধ দরজার ফাক দিয়ে উঁকি মারলাম,
ভেতরে দেখি,
সোহিনীদি  ওর পড়ার টেবিলের পাশে একটা হাতলবিহীন চেয়ারে বসে, গায়ে একটা হলুদ নাইটি, সেটাও বুক পর্যন্ত গোটানো, আর নীল প্যান্টিটা হাঁটু পর্যন্ত নামানো, সোহিনীদি বসে আছে দরজার দিকে মুখ করে আর শুভ ছেলেটা কেও চিনি, বড়ো মাসির বাড়ির দুটো বাড়ির পরেই ওদের বাড়ি। সোহিনীদি র কাছে টিউশন পড়তে আসে ।
শুভ সোহিনীদির পায়ের কাছে হাটুগেড়ে বসে গুদ চাটছে, আর সোহিনীদি একহাতে নাইটিটা গুটিয়ে বুকের কাছে ধরে আছে আর অন্য হাতে শুভর মাথায় হাত বোলাচ্ছে।
শুভ এক নাগাড়ে জিভ চালাচ্ছে, কখনো গুদের ভিতর শুরু করে ঢুকিয়ে দিচ্ছে, আবার কখনো ক্লিট টা জিভের ডগা দিয়ে নাড়াচ্ছে ।
সোহিনীদি মুখ নিচু করে নিজের গুদে শুভর জিভের খেলা দেখছে আর মাঝে মাঝে চোখ বন্ধ করে চেয়ারে মাথা হেলিয়ে দিচ্ছে ।
শুভর পাশে খোলা বই, পাখার হওয়ায় তার পাতা উড়ছে, সোহিনীদির বুকের ওড়না শুভর বাম হাতে জড়িয়ে আছে । দুই অসম বয়সী মানব মানবী স্থান কাল ভুলে একে অন্যের শরীরে মগ্ন।
শুভর পরনের হাফ প্যান্টের সামনেটা অনেকটা ভিজে গেছে, গায়ের টি-শার্ট টা খুলে মাটিতে লুটোচ্ছে ।
রোগা লিক লিকে চেহারার ছেলেটা সোহিনীদির ওই ফোলা গুদ টা থেকে যেন মধু শুষে নিচ্ছে ।
একসময় শুভ একটু স্লো হয়ে যায় । সোহিনীদি তখনি চোখ খোলে ।
_শুভ সোনা থামিস না বাবু !
_আর একটু কর সোনা..
_আহঃ আহঃ ...
_আর একটু করে দে তোর দিদিমণি কে !
_আহঃ..
_একটা আঙ্গুল দে বাবু ওখানে..
শুভ তার দিদিমনির এই কাতর আর্জি একেবারেই অমান্য করে না।
সরু সরু আঙ্গুল দুটো গোলাপি গুদটার ঢুকিয়ে জোরে খিচতে থাকে।
কয়েক সেকেন্ড পরেই সোহিনীদি র দুই পা কেঁপে ওঠে, ক্লিটোরিয়াসের ফাঁক দিয়ে ছিটকে বেরিয়ে আসে অর্গাজমের আঠালো আদ্রতা ।
শুভর মুখ তার দিদিমনির গরম রসে পুরো ভিজে যায়।
অর্গাজমের তীব্র সুখ থেকে ধাতস্থ হতে সোহিনীদি র কিছু টা সময় লাগে, চোখ খুলে শুভর দিকে তাকিয়ে একটা আলতো হাসি দেয় ।
_সরি সোনা তোর মুখে ই হয়ে গেল।
_একদম আটকাতে পারিনি রে।
_এদিকে আয় মুখটা মুছে দি ।

এই বলে সোহিনীদি বুকের ওড়না টা দিয়ে শুভর মুখ মুছিয়ে দেয়। এই সময় শুভর ঠাটানো বাঁড়া সোহিনীদি র হাঁটু ছুঁয়ে যায় ।
সেদিকে দেখে সোহিনীদি আস্তে করে শুভর ইলাস্টিক দেওয়া প্যান্টটা কোমর থেকে নামিয়ে দেয়।
আমরা দেখলাম ঠাটানো বাঁড়াটা বেশি মোটা না হলেও বেশ লম্বা।
সোহিনীদি আস্তে করে সেটা ধরে, তার পর আলতো করে পেনিসের ওপরের চামড়া টা টেনে নামানোর চেষ্টা করে,  শুভ দেখতে থাকে কিভাবে তার সুন্দরী দিদিমণির নরম হাতে তার বাঁড়াটা আদর খাচ্ছে ।
সোহিনীদি টেনে নামলেও চামড়া পুরো গুটিয়ে আসে না, ভেতর থেকে টকটকে লাল মাথা টা উঁকি মারে ।
আর সরু সুতোর মতো প্রিকাম ঝুলে থাকে বাঁড়ার মুখ থেকে ।
সোহিনীদি তার নরম হাতে বাঁড়াটা চটকাতে চটকাতে শুভর দিকে তাকিয়ে জিজ্ঞাসা করে
_কিরে ভালো লাগছে ?
শুভ চোখ বন্ধ করে জবাব দেয়
_খুব ।
সোহিনীদি আরো একবার পেনিসের ওপরের পাতলা চামড়া টা কেলিয়ে লাল মুন্ডি টা বের করার চেষ্টা করে, কিন্তু চামড়া টা কিছুটা গিয়ে আটকে যায়।
এবার সোহিনীদি ওই আধা কেলানো বাঁড়াটা মুখে ঢুকিয়ে নেয় আর ললি পপের মতন চুষতে থাকে ।
শুভ এবার চোখ খুলে তাকায়,
শুভর দেখে তার দিদিমণি কি সুন্দর করে তার বাঁড়া টা মুখে নিয়ে ঠোঁটের আদর দিচ্ছে ।
শুভ আর থাকতে পারে না, ওর তলপেট টা মোচড় দিয়ে ওঠে, বিচি দুটো  থলির মধ্যেই একটু ওপরে উঠে যায়, সোহিনীদি র মুখের মধ্যে বাঁড়া আরো স্ফিত হয়,
শুভ বুঝতে পেরে বার করে নিতে চায়, কিন্তু সোহিনীদি ওকে আরো কাছে টেনে বাঁড়াটা আরো বেশি করে মুখে ঢুকিয়ে নেয় আর বাম হাতে বিচি দুটোয় আলতো করে চাপ দেয়।
এবার আর শুভ সহ্য করতে পারে না, গরম তরল বীর্য ভরে দেয় ওর দিদিমনির মুখের ভেতর।
সোহিনীদি পুরোটা ঘিটে নেয় । সোহিনীদির মুখ থেকে যখন শুভর বাঁড়াটা বের হলো তাতে বীর্যের ছিটে ফোঁটা ছিল না ।
সোহিনীদি শুভর দিকে তাকিয়ে বলে
_ যেদিন এটা পুরোটা খুলবে সেদিন তোকে ভেতরে নেব শুভ ।
দরজার পিছনে আমি আর রাহুল সাক্ষী রইলাম এক অবাক করা যৌনতার।

এর পরের কান্ড তোমাদের পরে বলছি, সঙ্গে থেকো।
horseride
[+] 5 users Like Abhi28's post
Like Reply
#6
Valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#7
Sundor suru.... Choluk....
Like Reply
#8
সকাল সাতটায় মোবাইল অন করতেই whatsapp এ মেসেজ ঢুকলো,
ইমরানদার মেসেজ, কাল রাতে পাঠিয়েছে।
"_পরের বুধবার চলে আসিস মামারবাড়ি,
আমার তরফ থেকে নিমন্ত্রণ রইলো।"
"আব্বু আম্মুর ৩৫ বছরের বিবাহবার্ষিকী, রাতে পার্টি আছে মজা হবে ।"
মেসেজটা পড়ে রাহুল কে কল করলাম,
_হ্যালো রাহুল ..
_হ্যাঁ রে বল..
_গুড মর্নিং ভাই..
_গুড মর্নিং ।
_বলছি কাল রাতে ইমরান দার মেসেজ পেলাম রে
_ওর বাবা মায়ের বিবাহবার্ষিকী তে ইনভাইট করেছে।
_হ্যাঁ, কাল রাতে আমাকেও করেছে।
_ওহ আচ্ছা।
_চলে আয়, অনেকদিন আসিস নি, মজা হবে ।
_আচ্ছা ভাই যাবো।
_চল বাই
_বাই ।
খেয়ে দেয়ে কলেজ চলে গেলাম, কিন্তু সারাক্ষণ মনে একটা অন্য চিন্তা ঘুরপাক খেতে লাগলো।
সোহিনীদিকেও নিশ্চই ইনভাইট করেছে ইমরানদা ।
আর এখন বড়োমাসি বাড়িতে নেই শুনলাম।
সোহিনীদি একা আসবে মনে হয় না।
আবার মনে হলো আসতেও পারে, কারণ ইমরানদার বাঁড়ার স্বাদ সোহিনীদি অত সহজে ভুলে নিশ্চই যাবে না, যেমন করেই হোক ওই বাঁড়া আবার নেবে ।
আর সোহিনীদির স্টুডেন্ট শুভ কোনোভাবেই সোহিনীদিকে ইমরানদার অমন তাগড়াই বাঁড়ার সুখ দিতে পারবে না।
সেবার রুদ্রদার গাড়ির ভেতর সোহিনীদি ইমরানদার বাঁড়া প্রথম গুদে নিয়েছিল।
ইমরানদা চুদে যাবার পর সোহিনীদির চোখে যে ভীষণ ভালোলাগার রেশ দেখেছিলাম সেটা আমার বেশ মনে আছে ।
প্রথম বার কোনো পুরুষের বুকে মাথা রেখে, তার গাদন খেয়ে গুদের জল খসানোর সুখ, কোনো মেয়েই ভুলতে পারবে না।
মনে মনে ভাবলাম এবারেও নিশ্চিত কিছু একটা হবে ।
একদিন আগেই চলে এলাম মামারবাড়ি, মামী বললো সোহিনীদিও কলেজ করে সন্ধ্যায় আসবে ।
শুনেই আমার মন টা তরাং করে লাফিয়ে উঠলো।

খুব তক্কে তক্কে থাকতে হবে, নাহলে সোহিনীদি গুদে কার ফ্যাদা নিল জানতেই পারবো না।
সন্ধ্যায় সোহিনীদি ঢুকলো কলেজ করে, চোখে ডিপ করে কাজল লাগানো, একটা ফেডেড জিন্স আর পিঙ্ক টপ পরে। বগলের কাছটা ঘামে ভিজে গেছে, চুল মাথার পিছনে পনি টেল করে বাঁধা, ঠোঁটে লিপ গ্লস । দারুন সেক্সি লাগছে । পিঠটা একটু ঘামে ভিজে যাওয়ায় কালো ব্রা এর স্ট্র্যাপ প্রকট হয়ে উঠেছে । আর সামনে লোও নেক টপের ওপর দিয়ে ফর্সা তুলে তুলে মাই গুলোর ওপরভাগ অল্প দৃশ্যমান ।
আমি বেশি ক্ষণ তাকালাম না, পাছে সোহিনীদির চোখ পড়ে যায়।
তবে মাই গুলো একটু বড় লাগলো। বোধহয় শুভকে দিয়ে টেপায় বা চোষায় ।
মনে মনে ভাবলাম সবাই সোহিনীদির সুন্দর শরীরের মজা নিচ্ছে । আর এই হতভাগা ভাইটা শুধু খেঁচে মরে ।
রাত্রে ডিনার করে শোবার সময় এক সমস্যা হলো, মামারবাড়ি তিনটে রুম, ওপরে দুটো রুম নিচে একটা,
ওপরের একটায় মামামামী থাকে অন্য টায় দিদুন।
আর নিচের টায় কেউ এলে ওটায় শোয় ।
কিন্তু সমস্যা হলো, ওপরে একটা রুম রং করা হচ্ছেত তাই ওটায় শোয়া যাবে না। আর রাহুলদের বাড়িটা একটু দূরে এত রাতে আর যেতে ইচ্ছা করছিল না ।অগত্যা মামী বললো তোরা দুজন ভাইবোন নিচের রুমে শুয়ে পড় ।
এটা শুনে আমি ভেতর ভেতর একটু চমকে উঠলাম
, কারণ বড় হওয়ার পর থেকে ভাই বোন কেউ এক বিছানায় রাতে শুই না। লাস্ট সোহিনীদির সাথে একসাথে শুয়ে ছিলাম বড়মাসির বাড়িতে,
কিছু একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। তখন সোহিনীদিও ছোট , ক্লাস নাইনে পড়তো।
তারপর আর কখনো একসাথে শুই নি ।
আমি একটু ইতস্তত করলেও সোহিনীদি একেবারেই ভাবলেশ হীন । আমায় বললো, তুই গিয়ে বিছানা ঝেড়ে মশারীটা খাঁটা, আমি একটু স্নান করে যাচ্ছি ।
আমি নিচে এসে শোবার বন্দোবস্ত করতে করতেই সোহিনীদি চলে এলো ।
আমি বিছানায় উঠে বসলাম, সোহিনীদি একটা সুতির গোল গলা হলুদ নাইটি পরে আয়নার সামনে গিয়ে দাঁড়ালো। নাইটি টা লুঙ্গির মতো ভাঁজ করে কোমরে আটকিয়ে সোহিনীদি ফেসক্রীম মাখতে শুরু করলো। আমি সোহিনীদির বিশাল কলা গাছের মতো উরু গুলো দেখতে থাকলাম, মসৃণ তেলতেলে নির্লোম থাই, পাতলা চর্বির স্তরে ঢাকা।
ইমরানদা এই সুন্দর থাই সেদিন কিভাবে চটকে ছিল।
শুয়ে সোহিনীদির সাথে বেশি কথা হলো না, দু-একটা কথা বলেই ক্লান্ত সোহিনীদি গভীর ঘুমে ঢলে পড়লো।
কিন্তু সোহিনীদির মতো সুন্দর মেয়ের এত কাছে থাকায় আমার কিছতেই ঘুম আসছিল, না সেদিন গাড়ির মধ্যে সোহিনীদির চোদন খাওয়ার দৃশ্য গুলো বার বার মনের মধ্যে ভেসে আসছিল।
খুব উত্তেজিত হয়েউঠেছিলাম, একটু সোহিনীদির দিকে সরে গেলাম, সোহিনীদি আমার উলটো দিকে পাসফিরে শুয়ে, কাছে যেতেই সোহিনীদির গায়ের সুন্দর গন্ধ আমার অলফ্যাক্টরী নার্ভ কে আচ্ছন্ন করে ফেললো। আমি আরো একটু এগিয়ে গিয়ে একেবারে পাশে গিয়ে শুলাম। সোহিনীদির শ্নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাওয়া যাচ্ছে, এখন ও গভীর ঘুমে । আমি বিছানায় উঠে বসলাম, ধীরে ধীরে বিছানা থেকে নেমে সোহিনীদির পাশে এসে দাঁড়ালাম, রাস্তার লাইটের একটা সরু ফালি জানালা দিয়ে ঘরে ঢুকেছে, আবছা আলোয় ঘরের সবকিছুই অস্পষ্ট ভাবে দেখা যাচ্ছে ।
আমি সোহিনীদির মুখের কাছে মুখ নিয়ে গেলাম, নিঃস্বাস প্রশ্বাসের সাথে সাথে নাকের পাটা অল্প অল্প ফুলে উঠছে ।
তারপর আবার পায়ের কাছে সরে এলাম, একটা চাদর দিয়ে কোমর পর্যন্ত ঢাকা।
আমি খুব সন্তর্পনে পায়ের কাছ থেকে চাদর তুলতে থাকলাম, হাঁটু পর্যন্ত তুলে থামলাম, প্রচন্ড উত্তেজনায় আমার হাত কাঁপছে, এসির মধ্যেও ঘেমে গেছি। একমুহুর্ত থামলাম, আমার হৃৎপিণ্ড যেন বেরিয়ে আসবে মনে হচ্ছে । একটা গভীর স্বাস নিয়ে আবার চাদরটা তুলতে থাকলাম, কোমর অবধি তুলেছি, এমন সময় সোহিনীদি একটু নড়ল, আবার বাঁদিক ফিরে শান্ত হয়ে গেল । আমি পুরো পাথরের মূর্তির মতো দাঁড়িয়ে রইলাম ।
নাহ আবার নিঃস্বাস প্রশ্বাসের শব্দ শোনা যাচ্ছে ।
মানে সোহিনীদি ঘুমের মধ্যেই আছে ।
চাদর তুলতেই দেখলাম বাঁদিকে একটা পাশবালিশের ওপর ডান পা টা ভাঁজ করে তোলা ।
কিন্তু অন্ধকারে এর বেশি কিছু দেখা যাচ্ছিল না, মোবাইলটা নিয়ে ফ্ল্যাশ টা জেলে হাত দিয়ে ঢেকে নিলাম, আঙ্গুল দিয়ে ঢেকে সরু একফালি আলো সোহিনীদির পাছায় ফেলতেই আমি যেন বিস্ময়ে হতবাক হয়ে গেলাম, নাইটি গুটিয়ে কোমরের ওপর উঠে গেছে, সোহিনীদি প্যান্টি খুলে শুয়েছে, পাশবালিসের গায়ে গুদটা ঠিকে আছে, একদম চুল নেই, দেখে বোঝা যাচ্ছে সদ্য চাঁচা ।
এবার আমি কিছুটা সাহস করে ঘুমন্ত সোহিনীদিকে ঠেলে সোজা করে দিলাম , পাস বালিশ থেকে পা সরিয়ে সোজা চিৎ হয়ে শুলো সোহিনীদি । এখন পুরো গুদটা দেখা যাচ্ছে, একটা পা ভাঁজ করে মুড়ে রাখায় গুদটা বেশ কেলিয়ে আছে । তলপেটের নিচে কি সুন্দর করে অল্প একটু চুল রাখা, হালকা ভিজে ভিজে মনে হলো ভিতর টা, আগের বার মানে ইমরানদারা চোদার আগে দেখেছিলাম গুদের ঠোঁট দুটো জুড়ে থাকতো, আর এখন হালকা ফাঁক হয়ে রয়েছে ।
মনে একটা সন্দেহ জাগলো, তাহলে কি সোহিনীদি আর কাউকে দিয়ে চোদায় বাড়িতে !
শুভ চোদে সোহিনীদি কে ?
নাহ ওর ওই শুরু বাঁড়া দিয়ে চুদলেও এমন ফাঁক হয়ে থাকবে না গুদ ।
এ নিশ্চই কোনো পাকা বাঁড়ার কাজ !
ভাবতে ভাবতে নাক টা একদম গুদের ফাঁক টার কাছে নিয়ে গেলাম, একটা তীব্র সোঁদা গন্ধ নাকে এলো, সে গন্ধ পিটুইটারি তে পৌঁছনোর সাথে সাথে আমার বাঁড়া মাথা তুলে দাঁড়িয়ে পড়লো। আরো একবার নাকটা ওই গুদের ফাঁকে লাগিয়ে ঘ্রাণ নিলাম উফঃ সে কি গন্ধ, যারা গুদ শুঁকেছেন তারা জানবেন ওই গন্ধের মাদকতা । খুব ইচ্ছা করছিল একটু জিভ দিয়ে চাঁটি, কিন্তু সাহসে কুললো না। বাঁড়া বের করে গুদের একদম কাছে নিয়ে গিয়ে খিঁচতে থাকলাম, ভয়ে আর উত্তেজনায় কিছুতেই মাল বেরোলো না । কয়েক ফোঁটা প্রিকাম আমার বাঁড়া থেকে টোপে পড়লো ক্লিটোরিয়াসের ওপর । আমি আবার চাপা দিয়ে শুয়ে পড়লাম ।
মনে কালকের কোনো উত্তেজক দৃশ্য কল্পনায় আসতে থাকলো, তন্দ্রাচ্ছন্ন অবস্থায় স্বপ্নে দেখলাম আমার সোহিনীদিকে কেউ ঠাপাচ্ছে খুব জোরে কিন্তু কে সেটা সেটা পরিষ্কার বুঝিতে পারলাম না।
বিবাহবার্ষিকীর পার্টিতে কি হলো কে চুদলো সোহিনীদিকে,কার ফ্যাদা গুদে নিলো আমার দিদি সেটা পরের পর্বে আসছে ।
horseride
[+] 7 users Like Abhi28's post
Like Reply
#9
দাদা এমন মাঝ পথে শেষ করলেন??
Like Reply
#10
পরের দিন সকালে ঘুম ভাঙলো সকাল আটটায় পাশে তাকিয়ে দেখলাম সোহিনীদি নেই বিছানা থেকে উঠে ফোন অন করতেই ইমরানদার মেসেজ ঢুকলো,
"আজ সন্ধ্যায় চলে আসিস কিন্তু।"
ব্রেকফাস্ট খেতে খেতে দেখলাম সোহিনীদি বারান্দায় দাঁড়িয়ে কারো সাথে ফোনে কথা বলছে, আমাকে দেখতে পেয়েই একবার চোখে চোখ রেখে তাকাল আমার দিকে,
ভয়ে আমার আত্মারাম খাঁচা ছাড়া হবার জোগাড় ।
মনের মধ্যে অসংখ্য প্রশ্নের  উদ্রেক হতে থাকলো।
সোহিনীদি কি কাল রাতে জেগে ছিল ?
কিছু বুঝতে পারলো নাকি !
আমি আর ওখানে দাঁড়ালাম না, একটু দূরে দাঁড়িয়ে চা খেতে খেতে সোহিনীদির দিকে আড় চোখে লক্ষ করতে থাকলাম।
সোহিনীদি হেসে হেসে কথা বলছে কারো সাথে, আমার মনে হলো একেকবার আমার দিকে তাকিয়ে যেন একটু ব্যাকাঁ হাসি হাসছে আর ফোনের ওপারের ব্যক্তির উদ্যেশ্যে আমার সম্বন্ধেই যেন কিছু বলছে ।
আমি আর দাঁড়ালাম না ।
কেমন যেন লাগছে আমার মনে হচ্ছে ধরা পড়ে গেছি।
সারাদিন আর সোহিনীদির মুখোমুখি হয়নি, ব্রেকফাস্ট করেই রাহুলদের বাড়ি চলে গেলাম।
সন্ধ্যায় রাহুলকে সাথে নিয়ে ইমরানদার বাড়িতে হাজির হলাম।
বিশাল বাড়ি !
বাড়ির সামনে বেশ খানিকটা বাগান মতো। অথিতিরা ওখানেই ঘোরা ফেরা করছেন, খাচ্ছেন।
একটু দূরেই ইমরানদা দাঁড়িয়েছিল, আমাদের দেখে এগিয়ে এলো পিঠ চাপড়ে জিজ্ঞাসা করলো ,
_কেমন আছিস ?
_ভালো আছি, তুমি কেমন আছো ?
_বিন্দাস আছি রে ভাই ।
আকাশের দিকে দুহাত ছড়িয়ে ইমরানদা বললো। তারপর আমাদের দিকে তাকিয়ে হেসে বললো চল আমার আব্বু আম্মুর সাথে আলাপ করিয়ে দি।
একটু দূরেই এক দীর্ঘাঙ্গী ফর্সা পুরুষ দাঁড়িয়ে ছিলেন। ইমরানদা আমাদের ওনার কাছে নিয়ে গিয়ে হিন্দিতে বলল, " আব্বু ইয়ে দোনো সোহিনী কা ভাইয়া হ্যা । ভদ্রলোক হেসে আমাদের অভ্যর্থনা জানালেন । পাশেই ইমরানদার মা দাঁড়িয়ে ছিলেন, ওনার সাথেও আলাপ হলো। খুব সুন্দরী মহিলা , শুনলাম  লখনৌ এ ওনার বাপের বাড়ী ।
তবে ইমরানদার বাবা এদেশীয় নন, উনি আফগানি মুসলিম, যেমন ফর্সা তেমনি লম্বা, চওড়া কাঁধ, পেশি ওনার কুর্তার ভেতর থেকেও ওনার বলিষ্ঠ পেশি প্রকাশ পাচ্ছে ।
ইমরানদাও লম্বা, কিন্তু আশরাফ কাকু (ইমরানদার বাবা) যেন ৬ ফুটের ও বেশি ।
রুদ্রদা আর শেখরদা কে দেখতে না পেয়ে জিজ্ঞাসা করলাম ইমরান দাকে।
ইমরানদা বললো ওরা দুজন রাজস্থানে গেছে, শেখরদার মায়ের শরীর খারাপ, তাই দুই বন্ধু গেছে ।
রাহুল ইমরানদাকে বললো,
_ইমরানদা তোমাদের বাড়িটা খুব সুন্দর।
ইমরানদা হেসে বললো,
_চল তোদের ঘুরিয়ে দেখাই।

দোতলায় ইমরানদার ঘর, ডাইনিং রুম ঘুরে তিনতলায় গেলাম, তিনতলায় একটা বিশাল বড় রুমে একটা প্রজেক্টর লাগানো,
ইমরানদা বললো এটা সিনেমা হলের মতো।
এখানে ওরা তিন বন্ধুতে  বসে মুভি দেখে ।
আমি অবাক হয়ে দেখছিলাম সবকিছু।
এরপর ছাদে গেলাম, ছাদে অনেক ফুল গাছ একটা দোলনা আর একটা রুমও আছে ।
এই রুমের দরজা কাঁচের। ভিতরে ঢুকে দেখলাম কাঁচের আলমারিতে সার দিয়ে বিদেশি ওয়াইনের বোতল রাখা। কতক গুলো চেয়ার আর একটা লার্জ সাইজ সোফা রাখা।
আমার দুজন হ্যাঁ করে দেখছিলাম, আর ইমরানদা মুচকে মুচকে হাসছে আমাদের দেখে।
এমন সময় ইমরানদার মোবাইলে একটা মেসেজ ঢুকলো, সেটা দেখে ইমরান দা আমাদের বললো,
চল নীচে গেস্টরা আসতে শুরু করেছে,
আমরা নিচে যাই।
নিচে নেমে দেখি সোহিনীদি এসেছে,
ওহ কি সেজেছে সোহিনীদি !
একটা ব্লু কালারের সিফনের শাড়ি, কয়েক জায়গায় সুন্দর জর্জেটের কাজ, আর সাথে ব্যাকলেস ব্লাউস, ব্লাউসের স্ট্র্যাপ প্রায় ব্রা এর মতন,
সোহিনীদির পিঠ পুরো উন্মুক্ত , চওড়া কাঁধে ব্লাউজের  সরু স্ট্র্যাপ সেঁটে বসে আছে, নির্লোম ফর্সা নিটোল হাত , আর কানে বড়ো বড়ো দুখানা রিং, পুরো করিনা কাপুরের মতো লাগছে সোহিনীদিকে ।

সোহিনীদি কে নিয়ে ইমরান দা ওর বাবা মায়ের সাথে আলাপ করিয়ে দিল, দূর থেকে দেখলাম আশরাফ কাকু সোহিনীদির দিকে গভীর ভাবে তাকালেন ।
এর পর খাওয়া দাওয়া করে এদিক ওদিক ঘুরে দেখতে থাকলাম,
ইমরানদাকে দেখলাম একজন  তিরিশ-একতিরিশের মহিলার সাথে খুব ঢলা ঢলি করে কথা বলছে, মহিলা দারুন সেক্সী, সরু ছিপ ছিপে ফর্সা কোমরে যেন আলো প্রতিফলিত হয়ে ঠিকরে যাচ্ছে । মহিলা একটা কালো ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে আছেন, গভীর নাভিটা অনেকটা দেখা যাচ্ছে ।
মাঝে মধ্যেই ইমরানদার গায়ে, কাঁধে কোমরে হাত রেখে কথা বলছেন ।
ভদ্রমহিলার ব্যক্তিত্ব যেন পুরুদের ওনার আশেপাশে চুম্বকের মতো টেনে আনছে, ঝক ঝকে হাসি যেন মুক্ত ঝরা। হাতে ড্রিংকস নিয়ে হালকা দুলে দুলে এদিক ওদিক করছেন, আর ইমরানদা ওনার কোমরে হাত রেখে ঢলা ঢলি করছে। রাহুল বললো ওটা হলো অমলদার বউ শেফালী। অমলদা আসেনি পার্টিতে, ব্যাবসার কাজে অমলদাকে প্রায়ই বাইরে বাইরে ঘুরতে হয় ।
সারা মাসে দশ বারো দিনের বেশি বাড়িতে থাকে না ।
আর এদিকে আশরাফ কাকুর চোখ সোহিনীদির গোটা শরীরে ঘুরে বেড়াচ্ছে ।
আমি আর রাহুলও এদিক ওদিক করছি, খাচ্ছি ।
খেতে খেতে শুশু পেয়ে যাওয়ায়, টয়লেট খুঁজে পেতে গিয়ে দেখলাম সেটায় লোক আছে।
তারপর ভাবলাম দোতলায় চলে যাই, দোতলাটা পুরো ফাঁকা ছিল, সমস্ত গেস্ট নিচে বাগানে ঘোরাঘুরি করছে,
টয়লেট খুঁজতে এদিক ওদিক করছি এমন সময় বাগানের উল্টো দিকের দোতলার বারান্দা থেকে একটা মেয়েলি গলায় খিলখিলিয়ে হাসির শব্দ শুনতে পেলাম, আর ইমরানদার গলার আওয়াজ ও পেলাম,
ইমরানদা কাউকে চাপা গলায় বলছে, আস্তে  শেফালী আস্তে, শব্দ কোরো না, বাড়িতে অনেক লোক আছে কেউ শুনতে পাবে।
পা টিপে টিপে বাড়ির পিছনের দিকে যেখান থেকে হাসির শব্দ আসছে সেদিকে লক্ষ্য করে এগিয়ে গেলাম।
একটা ঘরের সামনে এসে দাঁড়িয়ে গেলাম, শব্দটা এখানে বেশ জোরে শোনা যাচ্ছে । কিন্তু দরজা ভেতর থেকে লক করা আছে, আর আশেপাশে কোনও ছিদ্র নেই যেখান থেকে ভেতরে উঁকি মারা যায়।
ওই রুম টা ছেড়ে আর একটু এগোতেই আরো একটা রুম আছে এটায় ইমরানদার আব্বু আর আম্মুর ।
এটার দরজা একটু ঠেলতেই খুলে গেল, খুব সন্তর্পনে ভেতরে ঢুকে একটু এগোতেই আরো একটা দরজা পড়লো, এটা ব্যালকনিতে যাবার দরজা ।
এটাও নিঃশব্দে খুললাম। ব্যালকনিতে একটা হালকা আলো জ্বলছিল, ওটা নিভিয়ে দিলাম।
এবার ব্যালকনি ধরে একটু এগোতেই ডানদিকে ইমরানদার রুমের জানালা দেখা গেল।
কিন্তু ভেতরের কাউকে দেখতে পাওয়া যাচ্ছে না।
এবার একটু রিস্ক নিয়ে ব্যালকনির রেলিং টপকে কার্নিশ ধরে দেয়াল বেয়ে ইমরানদার রুমের জানালার সামনে এলাম। ভেতরে শেফালী বৌদি আর ইমরানদা যৌন খেলায় মত্ত ।
ইমরানদা উল্টোদিকের জানালার রেলিং ধরে দাঁড়িয়ে, পরনের জিন্স সমেত জাঙ্গিয়া হাঁটু পর্যন্ত নামানো, আর শেফালী বৌদি নিচে হাঁটু মুড়ে বসে ইমরান দার কালো বড় বড় বিচি গুলোকে পাল্টা পাল্টি করে চুষে যাচ্ছে আর ইমরান দার দিকে তাকিয়ে হাসছে । নীচে বসে বিচি চোষায় কালো বিশাল বাঁড়াটা শেফালী বৌদির কপালে, নাকে চোখে ধাক্কা খাচ্ছে ।
বিচি গুলো একটু চাপ দিতেই ইমরান দা ব্যাথায় আহঃ করে উঠছে আর সেটাই শেফালী বৌদির ছেনালি হাসির কারণ । খানিকক্ষণ বিচি চোষার পর শেফালী বৌদি ইমরান দার জিন্স আর জাঙ্গিয়া পুরো নামিয়ে দিল। এখন ইমরান দার পরনে শুধু ব্লেজার ।
শেফালী বৌদি পুরো পাক্কা খানকী যেমন ডাঁসা ফিগার তেমন চটুল চাউনি। শেফালী বৌদিই এখানে ডমিনেট করছে ।
এবার দেখলাম শেফালী বৌদি উঠে দাঁড়িয়ে ইমরান দা কে পিছন থেকে জড়িয়ে ধরে কানের পিছন, ঘাড় গালে চুমু খেতে শুরু করলো আর একটা হাতে ইমরানদার কালো ব্ল্যাক মাম্বা টা হাতে নিয়ে খিচতে থাকলো ।
_ইশ আমার নাগরের বাঁড়াটা কেমন রস বের করছে দেখ ।
_আহারে বেচারি কতদিন আমার হাতের আদর খায়নি , আমার সোনাটা।
_আজ অনেক আদর করবো ।
ইমরান দার কানে আস্তে আস্তে এইসব বলছে আর হাত দিয়ে বাঁড়াটা কচলে যাচ্ছে ।
বাঁড়ার মাথা দিয়ে হড়হড়ে প্রিকাম বেরিয়ে শেফালী বৌদির হাতে লগে চক চক করছে ।
ইমরান দা আরামে চোখ বুজে বৌদির বুকে হেলান দিয়ে বৌদির হাতের আদর খাচ্ছে ।
এবার বৌদি ইমরানদা কে বিছানায় ধাক্কা দিয়ে শুইয়ে দিল।
_ইমরান, ডগি হওতো দেখি ।
_ কেন বৌদি ? আমার পোঁদ মারবে নাকি !
_ সেতো মারবই, তবে আজ না । অমল একটা দারুন ডিলডো এনে দিয়েছে আমায়। আমার খুব ইচ্ছা ওটা তোমার পোঁদে ঢোকাব ।
বলেই শেফালী বৌদি খিলখিলিয়ে হেসে উঠলো।
ইমরানদা শেফালী বৌদির দিকে পিছন করে হাঁটু মুড়ে ডগি হলো। পিছন থেকে ইমরান দার কালো বাঁড়াটা লক লক করে ঝুলছে, আর শেফালী বৌদি একটু নিচু হয়ে ওটাকে মুখের ভিতর ঢুকিয়ে নিলো।
একহাত দিয়ে পোঁদের গর্তের চারপাশে ম্যাসাজ করে দিচ্ছে আর বিশাল বাঁড়াটা বিচির গোড়া পর্যন্ত মুখে ঢুকিয়ে নিচ্ছে শেফালী বৌদি।
এই অদ্ভুত পদ্ধতিতে বাঁড়া চোষায় ইমরানদা আর বেশিক্ষণ সহ্য করতে পারলো না। কালো বিশাল বাঁড়াটা দপ দপ করে উঠে শেফালি বৌদির মুখে একগাদা ফ্যাদা উগরে দিলো।
শেফালী বৌদি পুরো ফ্যাদা টা বাঁড়া থেকে শুষে নিয়ে , ইমরানদাকে টেনে সোফায় বসালো, তারপর ইমরান দার কোলে মাথা রেখে শুয়ে মুখ হ্যাঁ করে গাল ভর্তি ফ্যাদাটা ইমরানদাকে দেখিয়ে ঘিটে নিলো। তারপর ইমরানদার চোখে চোখ রেখে খিল খিল করে হেসে উঠলো, এবার ইমরানদাও বৌদির দিকে তাকিয়ে হেসে ফেললো ।
এত কিছু হলো কিন্তু শেফালী বৌদি শাড়ি খোলেনি, তাই ওই নরম লদলদে শরীরটার দর্শন হলো না। এটাই আফসোস।
আমি ঠাটানো বাঁড়া নিয়ে কোনোরকমে রেলিং টপকে ব্যালকনিতে ফিরে এলাম। একটু রেস্ট নিয়ে ঘরের দরজা বন্ধ করে সিঁড়ির কাছে চলে এলাম। নিচে নামতে গিয়েও থমকে গেলাম, মনে হলো কেউ ওপরে আসছে, আমি চট করে সাইড হয়ে গেলাম ,
দেখলাম সোহিনীদি বেড়ালের মতো দ্রুত ওপরে উঠে গেল।
আমি মনে মনে ভাবলাম সোহিনীদি ওপরে কোথায় গেল !
ইমরানদা তো দোতলায় অমলদার বউ শেফালি বৌদির সাথে ।
তাহলে ওপরে কে !
সঙ্গে সঙ্গে সোহিনীদির পিছু নিলাম।
বাকিটা পরের পর্বে আছে, সাথে থাকুন ।
horseride
[+] 5 users Like Abhi28's post
Like Reply
#11
কেমন লাগছে আপনাদের অবশ্যই জানাবেন ।
horseride
Like Reply
#12
দারুণ আপডেট দাদা। লেখা চালিয়ে যান সাথে আছি।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#13
সোহিনীদি ছাদে গিয়ে একটু চারপাশটা দেখে নিলো, তারপর ওই কাঁচের রুমের দরজা ঠেলে ভেতরে ঢুকে গেলো, আমিও পিছু পিছু এগিয়ে গিয়ে রুমের দরজার কাছে এসে দাঁড়ালাম ।
দরজাটা কাঁচের কিন্তু ভেতরে পর্দা লাগানো, পর্দার আড়াল থেকে ভিতরে স্পষ্ঠ দেখা গেলেও ভিতরের লোক বাইরে পর্দার আড়ালে কিছু দেখতে পাবে না।
তাও সাবধান হবার জন্য আমি ছাদের আলো গুলো নিভিয়ে দিলাম ।
এখন ঘরের ভেতরে আলো আর ছাদ পুরো অন্ধকার ।
ভেতরে ওয়াইনের আলমারির সামনে একজন দাঁড়িয়ে গ্লাসে ওয়াইন জাতীয় কিছু ঢালছিলো । দরজার দিকে পিছন করে থাকায় মুখ দেখা যাচ্ছিল না ।
সোহিনীদি ভেতরে ঢুকেই লোকটাকে পিছন থেকে জড়িয়ে ধরলো ।
_ইমরান আমার ইমরান,
_ইশ কতদিন পরে তোমায় কাছে পেলাম সোনা।
_ইশ দেখ আমার গুদটা কেমন ভিজে গেছে ।
_সেই পুজোর সময় তোমার আদর খেলাম গাড়ির মধ্যে তারপর থেকে আর কিছুতেই মন মানছে না সোনা।
_একটু আমার গুদটা কে আদর করো সোনা, আমি আর পারছিনা ।
লোকটির মুখে কোনও আওয়াজ নেই, সোহিনীদি তখনও লোকটা কে পিছন থেকে জড়িয়ে ধরে আছে ।।
এইবার লোকটা সোহিনীদিকে সরিয়ে পিছনে ফিরে বললেন ," জি কৌন ?"
সোহিনীদি গলার আওয়াজ শুনেই চমকে গিয়ে ছিটকে সরে দাঁড়ালো ।
আশরাফ কাকু, হাতে গ্লাস নিয়ে সোহিনীদির দিকে একদৃষ্টে তাকিয়ে । সোহিনীদি লজ্জ্বায় মাথা নিচু করে দাঁড়িয়ে, কয়েক মুহূর্ত যেন এমনি কেটে গেল। মৌনতা ভাঙলো আশরাফ আঙ্কেল,
_ইধার আও সোহিনী, বলে সোফায় বসলেন।
সোহিনীদি তখনও স্থানু হয়ে দাঁড়িয়ে ।
আশরাফ আঙ্কেল আবার ডাকলেন,
_বিটিয়া শারমাও মত, ইধার আও , ব্যয়ঠো মেরে পাস ।
সোহিনীদি ধীর পায়ে এসে আশরাফ আঙ্কেলের পাশে সোফায় বসলেন।
ওয়াইনে এক চুমুক দিয়ে আর একটা গ্লাস নিয়ে তাতে কিছুটা ওয়াইন ঢেলে সোহিনীদি র দিকে এগিয়ে দিয়ে বললেন, "ধীরে ধীরে পিও আচ্ছা লাগে গা ।"
সোহিনীদি রোবটের মতো আশরাফ আঙ্কেলের হাত থেকে ওয়াইনের গ্লাস টা নিয়ে এক চুমুকে পুরোটা গলাধঃকরণ করলো ।
আশরাফ আঙ্কেল সেটা দেখে হেসে উঠলেন।
বললেন, ধীরে পিও বেটি, চ্যড় জায়েগা ।
এরপর একটা হাত সোহিনীদির খোলা পিঠে রেখে ভাঙা ভাঙা বাংলায় বললেন, "আমার বেটার চয়েস আছে বলতে হবে "
বাকি ওয়াইনটা এক চুমুকে শেষ করে গ্লাসটা টেবিলে রেখে সোহিনীদির দিকে আরো ঘেঁসে বসলেন আঙ্কেল।
সোহিনীদি একটু কুঁকড়ে গেলেও সরে বসলো না, আশরাফ আঙ্কেল এবার সোহিনীদির একটা হাত নিজের হাতের মুঠোর মধ্যে নিয়ে বললেন,
_বহুত খুবসুরত হো তুম সোহিনী।
_একদম কাচ্ছি কালিয়া হো।
_আউর ক্যা বলরাহি থি তুম,
" আমার গুদ টাকে আদর করো সোনা...."
হা হা হা হা করে
জোরে হেসে উঠলেন।
_আমি তোমার গুদকে আদর করবে সোহিনী, তুম থোড়া নাজদিক আও।
এই বলে সোহিনীদির একটা হাত নিজের থাইতে রাখলেন। সোহিনীদি হাত সরিয়ে নিল না।
আশরাফ আঙ্কেল এবার সোহিনীদির দিকে ঘুরে ওর ঘাড়ে গলায় কানের লতিতে আলতো চুমু খেতে লাগলেন, প্রথমদিকে  সোহিনীদি একটু আড়ষ্ট হয়ে থাকলেও, আশরাফ আঙ্কেলের ক্রমাগত আক্রমণ সোহিনীদির ডিফেন্স কে চুরমার করে দিলো।
আশরাফ আঙ্কেল সোহিনীদি র ঠোঁট নিজের ঠোঁটে নিয়ে চুষতে শুরু করলেন, আর বামহাতে সোহিনীদির পিঠ বেড় দিয়ে শাড়ির তলায় উঁচিয়ে থাকা মাইটা চটকাতে থাকলেন।
সোহিনীদির হাতও থাই থেকে সরে আশরাফ আঙ্কেলের পাজামার ওপর দিয়ে বাঁড়াটা খোঁজার চেষ্টা করছিল, কিন্তু নেতিয়ে থাকা বাঁড়াটা খুঁজে পাচ্ছিল না।
আশরাফ আঙ্কেল এবার নিজেই পাজামার দড়ি খুলে আলগা করে দিলেন।
আবার সোহিনীদির ঠোঁট চুষতে চুষতে মাইদুটো চটকাতে শুরু করলেন, সোহিনীদি এবার আশরাফ আঙ্কেলের বাঁড়াটা খুঁজে পেল, আন্ডারপ্যান্টের উপর দিয়ে সেটাকে কচলাতে থাকলো সোহিনীদি ।
নরম হাতের ছোঁয়া পেতেই গুটিয়ে থাকা ময়াল সাপটা ফুঁসতে শুরু করলো।
ক্রমে সেটা ঠাটিয়ে আন্ডার প্যান্টের ভেতরেই মাথা উঁচু করে সটান দাঁড়িয়ে পড়লো । সোহিনীদি দুহাত দিয়ে সেটাকে প্যান্টের বাইরে বের করে আনলো।
একটা প্রকান্ড সাইজের ছাল কেলানো পাকা বাঁড়া,
যেমন মোটা তেমন লম্বা, সোহিনীদির চোখ যেন সেদিকে আটকে গেলো।
সোহিনীদি সোফা থেকে উঠে নিচে হাঁটু গেড়ে বসে আশরাফ আঙ্কেলের পায়জামা আর আন্ডারপ্যান্ট টা খুলতে চেষ্টা করতে, আশরাফ আঙ্কেল উঠে দাঁড়িয়ে সোহিনীদিকে সাহায্য করলেন ।
আশরাফ আঙ্কেলের ঠাটানো বাঁড়া হাতে নিয়ে সোহিনীদি আস্তে আস্তে খিঁচছে, একবার বাঁড়ার খুব কাছে মুখ নিয়ে গিয়ে চোখ বন্ধ করে বাঁড়ার বোঁটকা গন্ধটা শুঁকলো। একুশ বছরের তাজা যুবতীর নরম উষ্ণ হাতের ছোঁয়া পেয়ে ঠাটানো বাঁড়াটা মাঝে মাঝে লাফিয়ে উঠছে ।
সোহিনীদি এবার বাঁড়ার তলায় ঝুলতে থাকা বড় বড় বিচি গুলোয় গাল ঘসছে, আর মুখে নেওয়ার চেষ্টা করছে, বড় সবেদার মতো বিচি সোহিনীদির মুখে পুরোটা  ঢুকছে না।
বিচি গুলো নিয়ে সোহিনীদি যতই চটকাচ্ছে ততই বাঁড়ার মাথা থেকে পাতলা প্রিকাম বেরিয়ে সোহিনীদি র নরম ফুলো গালে মাখা মাখি হয়ে যাচ্ছে  । এবার বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে চুষতে শুরু করলো সোহিনীদি, বাঁড়াটা এতো বড় যে শুধু মুন্ডি টুকুই মুখে ঢুকেছে । আশরাফ আঙ্কেল উত্তেজনায় মাঝে মাঝে সোহিনীদির মাথা ধরে কোমর দুলিয়ে মুখেই ঠাপিয়ে দিচ্ছেন । সোহিনীদি আশরাফ আঙ্কেলের বাঁড়াটা মুখ থেকে বের করে জিভ দিয়ে পুরো বাঁড়াটা চাঁটতে লাগলো, সোহিনীদির জিভ যখনই মুন্ডির পিছনের খাঁজে ছুঁয়ে যাচ্ছে আশরাফ আঙ্কেল আরামে শিউরে উঠছেন।
আশরাফ আঙ্কেল চোখ বুজে সোহিনীদির ব্লোজবের মজায় বুঁদ ।
আঙ্কেল এবার ওপরের কুর্তাটা খুলে ছুঁড়ে ফেললেন সোফায়। পঞ্চাশ বছরের এক প্রৌঢ়ের এমন পেশি বহুল পেটানো চেহারা আগে দেখিনি, শরীরের ভাঁজে ভাঁজে শিরা উপশিরা গুলো ফুলে উঠেছে । দেখে মনে হচ্ছে যেন এক বিশালাকার দৈত্য এক সুন্দরী রাজকন্যার সাথে মৈথুনে লিপ্ত।
একহাতে সোহিনীদির পনিটেলের ঝুঁটি ধরে মুসল বাঁড়াটা দিয়ে মুখে ঠাপাচ্ছে আঙ্কেল।
সোহিনীদির শাড়ির আঁচল খসে পড়েছে , সরু স্ট্রাপের ব্যাকলেস ব্লাউজ থেকে বড় বড় মাই দুটো ফেটে বেরোতে চাইছে।
আঙ্কেলের মুখের রূপ পরিবর্তন হচ্ছে, মাঝে মধ্যে ঠাটানো বাঁড়াটা সোহিনীদির গলা অবধি ঠেসে ধরছেন।
এবার আঙ্কেল সোহিনীদিকে চুলের মুঠি ধরে টেনে তুলে সোফায় ছুঁড়ে ফেললেন, তারপর সোহিনীদির দুই হাত নিজের হাতে শক্ত করে ধরে হোৎকা বাঁড়াটা মুখে ঢুকিয়ে ঠাপাতে লাগলেন। সোহিনীদির মুখ থেকে গ্লোত গ্লোত করে ঠাপানোর শব্দ আসছে।

আঙ্কেল সোহিনীদির হাত শক্ত করে ধরে থাকায়  চাইলেও মুখথেকে বাঁড়া বের করতে পারছে না ।
 আঙ্কেল একবার একবার পুরো বাঁড়া মুখ থেকে বের করে সোহিনীদিকে স্বাস নেবার সুযোগ করেও দিচ্ছেন ।
 কিন্তু পরমুহূর্তেই আবার পুরো গলা পর্যন্ত ঢুকিয়ে দিচ্ছেন । এবার আঙ্কেল সোহিনীদি র হাত ছেড়ে দিয়ে বলিষ্ঠ দুহাতে সোহিনীদির মাথা নিজের বাঁড়ার ওপর চেপে ধরলেন । আর সোহিনীদি র হাত ছাড়া পেতেই সোহিনীদি আঙ্কেলের বিচিদুটো ম্যাসাজ করতে লাগলো ।
 আঙ্কেল বোধ হয় আর রাখতে পারবেন না, আঙ্কেলের মুখ দেখে বুঝলাম খুব শীঘ্রই ফ্যাদা ঢালবেন । আমার ধারণাই  সত্যি হলো, আঙ্কেলের হোৎকা বাঁড়াটা কাঁপতে কাঁপতে সোহিনীদির মুখের ভেতর ছলাৎ ছলাৎ করে একগাদা থক থকে ফ্যাদা ঢেলে দিল ।
ফ্যাদা ঢেলেও বেশ কিছুক্ষণ আঙ্কেল বাঁড়া বের করলেন না । পুরো ফ্যাদাটা গলা দিয়ে পাশ হতে বাঁড়াটা বের করে সোহিনীদির পাশে ধপ করে বসে পড়লেন । সোহিনীদি একটা বড় নিঃস্বাস নিয়ে মুচকি হাসলো আঙ্কেলের দিকে তাকিয়ে, তারপর নিচু হয়ে আঙ্কেলের বাঁড়া টা মুখে নিয়ে ভালো করে চেটে চুষে পরিষ্কার করে দিলো ।
আঙ্কেলের বাঁড়া ফ্যাদা ঢেলেও নরম হয়নি , এখনো ঠাটিয়ে আছে। আঙ্কেল সোহিনীদিকে জাপটে ধরে মাই কচলাতে কচলাতে কিস করলেন ।
বললেন সোহিনী, যারা খাড়া হো যাও তো বেটি ।
সোহিনীদি উঠে দাঁড়াতেই আঙ্কেল শাড়ির ভেতরে হাত ঢুকিয়ে গুদের রসে ভিজে যাওয়া কালো প্যান্টি টা টেনে খুলে আনলেন, তারপর গুদের মুখ তা প্যান্টির যে জায়গায় ঠিকে ছিল সেখান টায় জিভ দিয়ে একটু চাটলেন । এটা দেখে সোহিনীদি হেসে শাড়িটা কোমর পর্যন্ত গুটিয়ে অঙ্কেলকে বললো
_ওটা চেটে কি হবে এখানটায় চাটুন , আসল জিনিস তো এখানে ।
আঙ্কেল এই প্রথমবার একুশ বছর বয়সী সোহিনীদির কচি গোলাপি গুদটা দেখলেন ।
গুদের রস কুঁচকি দিয়ে গড়িয়ে পড়ছে , আর গুদের মুখটা ভিজে জব জব করছে। আশরাফ আঙ্কেল নিচে বসেই সোহিনীদির কচি গুদটায় জিভ ছোঁয়ালেন, সোহিনীদি আঙ্কেলের দিকে একটু এগিয়ে গিয়ে আঙ্কেলকে গুদ খেতে হেল্প করলো।
আঙ্কেল ওনার খড়খড়ে জিভ দিয়ে গুদটা চাটতে লাগলেন, কখনো আবার জিভটা সরু করে গুদের গভীরে ঢুকিয়ে নাড়ছিলেন। সোহিনীদি আরামে আঙ্কেলের মাথার চুলে হাত বোলাতে লাগলো। খানিক ক্ষনের চোষাতেই সোহিনীদি পাছা দুলিয়ে আঙ্কেলের মুখে চিড়িক চিড়িক করে জল খসালো।

অর্গাজমের সুখে সোহিনীদি আর দাঁড়িয়ে থাকতে পারছিল না, সোফায় বসে পড়ে পিছনে মাথা এলিয়ে দিলো। আঙ্কেল কিন্তু না থেমেই দুটো আঙ্গুল দিয়ে গুদের ভেতর ঢুকিয়ে ফিঙ্গারিং করতে শুরু করলেন, আঙ্কেল যেন এক্সপার্ট, সোফায় উঠে বসে সোহিনীদি কে কোলে বসিয়ে জোরে খিঁচতে শুরু করলেন, কিছুক্ষনের মধ্যে সোহিনীদি আবার কেঁপে উঠে আঙ্কেলের হাতে জল খসালো ।
আঙ্কেলের  কোলে সোহিনীদিকে যেন বাচ্ছা মেয়ের মতন দেখাচ্ছিল ।
আঙ্কেল এবার চোদার প্রস্তুতি নিলেন।
সোহিনীদিকে আঙ্কেল কোলে তুলে নিয়ে টেবিলের ওপর পটকে দিলেন, দুহাতে দ্রুত শাড়ি সায়া খুলে উলঙ্গ করে দিলেন, সোহিনীদির সারা শরীরে পোশাক বলতে শুধু ওই শুরু ব্যাকলেস ব্লাউজটা।
সোহিনীদি হাত দুটো পিছনে দিয়ে কোমরটা সামনে এগিয়ে পা ফাঁক করে গুদ কেলিয়ে বসলো, আঙ্কেল ওনার ঠাটানো বাঁড়া টায় durex এর gel লাগিয়ে পিচ্ছিল করে নিয়ে সোহিনীদির গুদের মুখে ঠেকিয়ে সোহিনীদির মুখের দিকে তাকালেন, সোহিনীদি কোমর উঁচিয়ে বাঁড়ার মুদোটা ভিতরে ঢুকিয়ে নিলো।
কিন্তু শুধু বাঁড়ার মাথা টুকু ঢুকতেই গুদের দেওয়াল যেন আঙ্কেলের বাঁড়াটাকে কাপ্টে ধরলো, গুদ যেন পুরো ভরে গেছে ।
আশরাফ আঙ্কেল সোহিনীদির কোমরটা ধরে ধীরে ধীরে বাঁড়া চালনা করতে শুরু করলেন, বাঁড়া টা যেন দিদির কচি গুদ চিরে ভেতরে ঢুকে যাচ্ছিল, ব্যাথায় সোহিনীদির চোখে জল চলে এলো।
আশরাফ আঙ্কেল সেটা দেখে সোহিনীদির মাথা নিজের পুরুষালি বুকে চেপে ধরলেন,
_ আরে বিটিয়া রো মত, রো মত,।
ব্যাস হো গ্যায়া , দেখ পুরা আন্দার চলা গিয়া ।
_ কুছ নেহি হোগা মেরা প্যারি বিটিয়া কো ।
_ দেখ অব দরদ নেহি হোগা, দেখ কিৎনা আচ্ছেসে
তেরি চুত মেরা লন্ড কো আপনা লিয়া।
সোহিনীদি চোখ বুজে আশরাফ আঙ্কেলের বুকে মাথা গুঁজে ছিল, আর আঙ্কেল কথা বলতে বলতে ধীর লয়ে ঠাপিয়ে যাচ্ছিলেন।
কিছুক্ষণ ঠাপানোর পরে সোহিনীদি আস্তে আস্তে করে কোমর তোলা দিছিলো।
মানে এখন ব্যাথা কমে গিয়ে সুখ অনুভূত হচ্ছে ।
এবার আশরাফ আঙ্কেল ঠাপের গতি বাড়িয়ে দিলেন, এক নাগাড়ে ঠাপিয়ে চলেছেন, ঠাপাতে ঠাপাতে সোহিনীদির ব্লাউজ টা খুলে দিলেন, এবার ঠাপের তালে তালে নরম দুধ দুটো দুলতে থাকলো।
এক একটা ঠাপে আঙ্কেল পুরো বাঁড়াটা গুদের গভীরে ঠেসে দিচ্ছেন আর ওনার বিচি গুলো সোহিনীর পোঁদে আছড়ে পড়ছিল ।
সোহিনীদি আহঃ উমমমম আহঃ আহঃ উমমমম্মম মাগো ইসস করে সুখের জানান দিচ্ছিলো।
এত বড় বাঁড়ার ঠাপ যে সোহিনীদি নিতে পারবে সেটা ভাবতে পারিনি ।
সোহিনীদি আঙ্কেলের ভীম বাঁড়ার ঠাপে কেঁপে কেঁপে উঠছিল, আর উমমমম আহহহ মাগো উফ করে জোরে জোরে শীৎকার দিয়ে ঠাপের মজা নিচ্ছিল ।
দিদিকে চোখের সামনে চোদাতে দেখে আমার বাঁড়াও ঠাটিয়ে কলা গাছ হয়ে গেল ।
প্যান্টের ওপর দিয়ে বাঁড়াটা টিপতে টিপতে সোহিনীদি আর ইমরানদার বাবার চোদন দেখছিলাম। সোহিনীদির গুদ কুল কুল করে রস ছাড়ছে, সেই রস আঙ্কেলের বাঁড়ার গা বেয়ে চুঁয়ে চুঁয়ে বিচিতে এসে পড়ছে, বিচি দুটি রসে ভিজে লত পত করছে, আর ঠাপের তালে সোহিনীদির পোঁদের ওপর আছড়ে পড়ছে ।
রসে ভেজা গুদে বাঁড়ার যাতায়াত এক অদ্ভুত কামুক শব্দের সৃষ্টি করছে ।
বেশকিছুক্ষন এইভাবে ঠাপিয়ে আঙ্কেল ওনার বাঁড়াটা পুরো বের করে আনলেন,
বাঁড়া গুদ থেকে বের করে আনতেই সোহিনীদি কাতরে উঠে বললো,
_প্লিজ আঙ্কেল ডোন্ট স্টপ , ফাক মি, ডোন্ট স্টপ, ফাক মাই পুসি ।
_আমায় চুদুন আঙ্কেল , প্লিজ থামবেন না এখন।
এই বলে সোহিনীদি আঙ্কেলের গলা জড়িয়ে ধরলো ।
_ মেরি বিটিয়া কো অব মজা আরাহা হয়।
এই বলে আঙ্কেল ঠাপের গতি বাড়িয়ে দিলেন, পচ পচ শব্দে ঘর ভরে উঠলো । কিছুক্ষণ এইভাবে চুদে
এক হেঁচকা টানে সোহিনীদির গুদ থেকে বাঁড়াটা বেরকরে নিলেন আঙ্কেল,
আর সাথে সাথে সোহিনীদির গুদ ফোয়ারার মতো জল ছিটিয়ে আঙ্কেলের গা ভিজিয়ে দিলো । জল ছেড়ে সোহিনীদি কেলিয়ে গেল।

আঙ্কেল এইসময় একটা ছোট পেগ বানিয়ে গলা ভিজিয়ে নিলো, সোহিনীদি ও হাত বাড়ালো সেদিকে, আঙ্কেল সোহিনীদির জন্যে একটা পেগ বানিয়ে দিলো।
দুজনের ড্রিংক শেষ হতে নতুন পোজে গাদন শুরু হলো ।
এবার আঙ্কেল সোহিনীদিকে  চুদবে হবে ডগি স্টাইলে।
সোহিনীদি টেবিল থেকে নেমে, সোফায় উল্টে শুয়ে পোঁদ উঁচু করে ধরলো, আঙ্কেল পিছনে দিয়ে সোহিনীদির গুদে জিভ দিয়ে চাটতে লাগলেন আর তর্জনী তে একটু জেল দিয়ে সেটা পোঁদের ফুটোয় চালান করে দিলেন, আচোদা পোঁদে আঙ্গুল দিতেই সোহিনীদি ব্যাথায় কাতরে উঠলো।
পিছনের দিকে তাকিয়ে সোহিনীদি বললো,
_আঙ্কেল আমি পোঁদে নিতে পারবো না প্লিজ, খুব ব্যাথা করবে ।
আঙ্কেল বললো,
_ ইতনা মস্ত চুত ছোড়কে কোয়ি কিউ গাঁড় মে ডালে !
_ব্যাস দেখরাহী থি, মেরা বেটা নে গাঁড় কি মজা ভি লিথি কি নেয়ি ।
দুটো আঙুল দিয়ে গুদটা খেঁচে তৈরি করে নিলো আঙ্কেল, কচি গুদটা আবার বাঁড়া নেবার জন্য তৈরি।
এক ঠাপে প্রকান্ড বাঁড়াটা সম্পূর্ণ ঢুকিয়ে দিলেন আঙ্কেল।
সোহিনীদি আৎকে উঠলো
_আস্তে আঙ্কেল, আমার গুদ ফেটে যাবে ।
_আস্তে চুদুন প্লিজ, ভীষণ মোটা আপনার লন্ড।
আঙ্কেল এখন আর সোহিনীদির কথায় বিশেষ পাত্তা দিলো বলে মনে হলো না, পকাৎ পকাৎ করে গুদ মারতে শুরু করলো, ঠাপের তালে সোহিনীদি ঝুলন্ত মাই গুলো এদিক ওদিক করছিল।
মাইয়ের দুলুনি আঙ্কেলের চোখে পড়তেই দুহাতে দুটো মাই ধরে জোরে কচলে দিলেন ।
এইভাবে মাই টিপতে টিপতে সোহিনীদির কচি গুদের মজা নিতে লাগলেন আঙ্কেল।
সোহিনীদির শীৎকার বোধয় নিচ থেকেও শোনা যাবে, এত জোরে উমমমম আহহহহ করছে ।
চোখের সামনে দেখতে পাচ্ছি, রসে ভেজা বিশাল চক চকে একটা মুসলিম বাঁড়া আমার দিদির গুদে ঢুকে যাচ্ছে, আর দিদি সুখের তাড়নায় ছটফট করছে ।
আমার বাঁড়াও আর সহ্য করতে পারছে না।
জাঙ্গিয়া খুলে বাঁড়াটা বের করে সবে খিঁচতে শুরু করেছি ঠিক এমন সময় আমার পিঠে কেউ হাত রাখল।
horseride
[+] 8 users Like Abhi28's post
Like Reply
#14
খুব কম কমেন্ট, বোধয় কারও ভালো লাগছে না।
উৎসাহ পেলে পরের পর্ব টা পোস্ট করবো ।
horseride
Like Reply
#15
Continue korun Valo Hochhe.
[+] 2 users Like Sex King's post
Like Reply
#16
ভয় আর লজ্জায় আমার গলা শুকিয়ে গেলো। পিছনে ফিরে দেখি ইমরানদা এসে দাঁড়িয়েছে ।
আমি আমতা আমতা করে বললাম সোহিনীদি কে খুঁজছিলাম, বাড়ী যাবো তাই আরকি...
ইমরানদা ঠোঁটে আঙ্গুল দিয়ে বললো,
_শসসস...
_ওদিকে দেখ,
_তোর দিদি কেমন মজা করছে দেখছিস।
আমার হাতে ধরা বাঁড়াটার দিকে তাকিয়ে ইমরানদা হেসে বললো,
_ ওই দেখ ! ওদিকে দিদি গাদন খাচ্ছে, আর সেটা দেখে ভাই কেমন বাঁড়া ঠাটিয়ে বসে আছে ।
আমি লজ্জায় অপমানে মাথা নিচু করে নিলাম ।

_আরে ওই দেখো তুই মন খারাপ করলি নাকি আমার কথায় ! আরে আমি তো এমনি বললাম, আচ্ছা দাঁড়া, তোর জন্য আজ আরও একটা সারপ্রাইজ আছে ।
এই বলে ইমরানদা মোবাইল বের করে কাউকে টেক্সট করলো ।
তারপর বলল,
_তোর ব্যাবস্থা করেছি ।
তারপর পিঠ চাপড়ে ঘরের দিকে ইঙ্গিত করে বললো,
_ঐদিকে দেখ রোজ রোজ দিদিকে এমন ভাবে দেখতে পাবি না, দেখছিস কেমন শীৎকার করছে ?
চোখ তুলে দেখলাম সোহিনীদিকে আশরাফ আঙ্কেল  চাগিয়ে কোলে তুলে নিয়েছেন, সোহিনীদি আঙ্কেলের গলা জড়িয়ে ধরে ঝুলে ঝুলে ঠাপ খাচ্ছে ।
এভাবে চোদায় আঙ্কেলের থাইতে সোহিনীদি র নরম পাছা ধাক্কা খাচ্ছে, আর  ভীষণ জোরে থপ থপ শব্দ হচ্ছে ।
সোহিনীদির মুখের চওড়া হাসি বলে দিচ্ছে এমন তীব্র যৌন সুখ এর আগে কখনো পায়নি ।
আঙ্কেলের বাঁড়াটা যখনই গুদ থেকে বের করে আনছেন তখনি গুদের রস মেঝেতে টোপে টোপে পড়ছে।
ওই ভীষণ মোটা বাঁড়া যেন সোহিনীদির কচি গুদটা কে হলহলে করে দিচ্ছে ।
আঙ্কেল এবার জোরে জোরে গাদন দিতে শুরু করলেন,  মুখ দিয়ে গোঁ গোঁ শব্দ বেরোচ্ছে।
সোহিনীদিকে কোল থেকে নামিয়ে সোফায় ফেলে মেশিনের মতো ঠাপাতে শুরু করলেন।
সোহিনীদি মাই গুলো আঙ্কেলের বুকে পিষ্ঠ হতে থাকলো ।
 শক্ত করে আমার কাঁধটা দুহাতে ধরে ইমরান দা বললো,
 _দেখ বিজয়, তোর দিদি কেমন সুখে ছটপট করছে দেখ !
 _তোর দিদির জবাব নেই রে,
_ সত্যিই সোহিনী ভীষণ সুখ দেয়।
ওদিকে সোহিনীদি দুই পা দিয়ে আঙ্কেলের কোমর কাঁচি করে আঁকড়ে ধরেছে,  আর আশরাফ আঙ্কেল তাঁর শেষ কয়েকটা ঠাপ দিয়ে যতটা সম্ভব বাঁড়াটা সোহিনীদির গুদে ঠেসে ধরলেন ।
বড় বড় বিচি দুটো ওপর নীচ হতে থাকলো,
বুঝলাম আঙ্কেলের ঘন উষ্ণ বীর্য সোহিনীদির গুদ ভরিয়ে দিচ্ছে।
বাঁড়া আর গুদের সংযোগ স্থল থেকে বীর্য লিক করে বাইরে বেরিয়ে আসছে, আর গুদ চুঁয়ে সোফার কভার ভিজিয়ে দিচ্ছে ।
আশরাফ আঙ্কেল সোহিনীদির বুকের ওপর নেতিয়ে পড়ে আছেন, আর সোহিনীদি আঙ্কেলের পিঠে হাত বুলিয়ে আদর করে দিচ্ছে ।
ইমরানদা আমায় চাপা গলায় ডাকলো,
_বিজয়, চল নীচে চল তোর সারপ্রাইজটা দেওয়া বাকি।
ইমরানদার সাথে নেমে এলাম দোতলায় ওর ঘরে ।
দরজা খুলে দেখি শেফালী বৌদি তখনও বসে আছে আর ড্রিংক নিচ্ছে ।
আমায় আর ইমরানদা কে দেখে হেসে উঠলো,
আমার গাল টিপে বললো,
_এই বুঝি সোহিনীর ভাই ?
_ ইসস বেচারা,  দিদির গাদন দেখে বাঁড়া ঠাটিয়ে ফেলেছো সোনাটা !
বলেই আমার বাঁড়ায় একটা আস্তে চাঁটি মারলো।
ইমরানদা টেবিল থেকে দুটো ড্রিংক নিয়ে এসে আমার পাশে সোফায় বসলো,
একদিকে শেফালী বৌদি অন্য দিকে ইমরানদা।
আমার খুব অসস্তি হচ্ছিল ওদের মাঝে, আরো বেশী খারাপ লাগছিল, সোহিনীদির গুদ মারানোটা আমি লুকিয়ে দেখে হ্যান্ডেল মারছিলাম সেটা ওরা জেনে যাওয়ায় ।
আমি শেফালী বৌদির পাশে গুটিয়ে বসে ছিলাম, ইমরানদা একটা গ্লাস হাতে দিয়ে বললো,
_এটা চট করে মেরেদে, দেখবি ফ্রেশ লাগবে ।
আমি কোনো কিছু চিন্তা না করে ঢগ ঢগ করে মদটা খেয়ে নিলাম ।
গলা জ্বলে গেল আমার ।
একটু পরেই মাথা ঝিম ঝিম করতে শুরু করলো।
দেখলাম শেফালী বৌদি আমার প্যান্টের জিপ খুলে আমার বাঁড়াটা বের করে হাতে কচলাচ্ছে, আর ডান হাতে ধরে থাকা গ্লাস থেকে অল্প অল্প করে মদে চুমুক দিচ্ছে ।
শেফালী বৌদির নরম নিটোল হাতের তালু তে বাঁড়াটা ঠাটিয়ে কাঠ হয়ে গেল।
মনে হচ্ছিলো এই বুঝি মাল পড়ে যাবে,
কিন্তু যতবার মাল পড়ার উপক্রম হয় বাঁড়াটা শেফালী বৌদির হাতে দপ দপ করে ওঠে ঠিক তখনই বৌদি বিচি দুটো শক্ত করে ধরে।
ব্যথায় উত্তেজনা কমে মাল পড়ার সেসেশনটা নষ্ট হয়ে যায়।
আবার বৌদি বাঁড়াটা হাতে ধরে খিঁচে দেয়।
এভাবে আমার মাল বেরোনোর ইচ্ছা কে বৌদি নিয়ন্ত্রণ করছিল।
কিন্তু আমি আর পারছিলাম না, প্রথমবার কোনো মেয়ের  নরম হাতের ছোঁয়া পেয়ে আমি পাগল হয়ে যাচ্ছিলাম ।
তীব্র ইচ্ছা সত্ত্বেও মাল ফেলতে পারছিনা, কাতর হয়ে  বৌদিকে বললাম, বৌদি প্লিজ এমন কোরোনা, আমি আর পারছিনা।
বৌদি আমার গালে একটা চুমু খেয়ে আদুরে গলায় বলল,
_ওলে আমাল দুট্টু সোনাটা, বৌদির হাতে মাল ফেলবে বলে কেমন ছটপট করছে দেখো।
_আহালে আমাল বাবুটার খুব কট্ট হচ্ছে গো।

বৌদি এবার আমার বাঁড়া ছেড়ে উঠে দাঁড়িয়ে শাড়িটা কোমর অবধি তুলে প্যান্টি টা খুলে আমার গায়ে ছুঁড়ে দিলো।
তারপর সোফায় বসে দু পা ছড়িয়ে গুদ কেলিয়ে ধরলো ।
তারপর আমার বাঁড়াটা হাতে নিয়ে কচলাতে কচলাতে ছেনালি করে বললো,
_আমার বাবু টা যদি আমার গুদু সোনা কে চুষে আদর করে তাহলে আমিও বাবুসোনা কে আমার হাতে মাল ফেলতে দেবো
বলে আমার মাথা ধরে গুদের দিকে টানতে লাগল, আমি দেখলাম ইমরানদা সোফা থেকে উঠে টেবিলের কাছে গিয়ে দাঁড়িয়েছে আর মোবাইল বার করে ভিডিও রেকর্ডিং করছে ।
আমি যেন নেশা গ্রস্তের মতো বৌদির গুদের দিকে এগিয়ে গেলাম, বৌদি আমার মাথাটা গুদের ফাটায় চেপে ধরলো,
একটা বোঁটকা আঁশটে গন্ধ নাকে এলো, কিন্তু সোহিনীদির গুদের গন্ধ কাল রাতে পেয়েছিলাম সেটা অন্য রকম ছিল।
গুদের ভেতরটা একদম হড়হড় করছে, আমার একটু গা গুলিয়ে এলো, ভেতরে কি ওটা সাদা ফ্যানের মতো  !
মদের নেশায় বেশি চিন্তাও করতে পারছিলাম না
শেফালী বৌদি দুহাতে চেপে গুদে আমার মুখ ঠিকিয়ে দিলো। আমিও পাগলের মতো জিভ দিয়ে গুদের রস খেতে থাকলাম, কিছুটা নোনতা স্বাদের সাথে কস্টা স্বাদও পেলাম ।
বৌদি শীৎকার দিতে দিতে আমার মাথায় হাত বুলিয়ে উৎসাহ দিচ্ছিল আর ইমরানদা ভিডিও রেকর্ড করতে করতে মুচকি মুচকি হাসছিল।
বেশ কিছুক্ষণ চোষার পর বউদি আমার মুখেই জল খসালো, আমি উঠে বসতে আমার গালে চুমু দিয়ে বললো খুব সুন্দর গুদ খাও তুমি বিজয়।
তারপর আমার বাঁড়া ধরে জোরে খিঁচতে শুরু করলো, আমি দু তিন মিনিটেই বৌদির হাতে  বীর্য পাত করলাম।
বৌদি গাল টিপে বললো ,
_কি খুশি তো ? এবার বাড়ি যাও ।
নিচে এসে দেখলাম সোহিনীদি তখনও নামেনি, বোধয় আরো এক রাউন্ড খেলছে আঙ্কেলের সাথে।
রাহুলকে দেখলাম মাল খেয়ে উল্টে পড়ে আছে ।
ওকে ওর বাড়িতে ছেড়ে দিয়ে আমি মামারবাড়ি তে ঢুকে গেলাম, ঘড়িতে তখন রাত সাড়ে এগারোটা।
আমি হাত মুখ ধুয়ে শুয়ে পড়লাম।
মামী এসে সোহিনীদির কথা জিজ্ঞাসা করলো, মিছেমিছি বললাম ওর জুতোর স্ট্র্যাপ ছিঁড়ে গেছে তাই ইমরানদা ওকে বাইকে করে পৌঁছে দেবে।
মামী আচ্ছা বলে চলে গেল।
প্রায় আধ ঘণ্টা পরে সোহিনীদি এলো, ইমরানদার বুলেটের শব্দ পেলাম ।
সোহিনীদির পোশাক পুরো বিন্যস্ত, দেখে বোঝাই যাবে না একটু আগে আশরাফ আঙ্কেল কিভাবে উল্টে পাল্টে চুদেছে ।
আয়নার সামনে দাঁড়িয়ে মেকআপ তুলতে তুলতে
আমায় জিজ্ঞাসা করলো
_কিরে কখন ফিরলি ?
আমি বললাম, জাস্ট একটু আগেই।
আর বেশি কথা হলো না।
সোহিনীদি হাত মুখ ধুয়ে  নাইটি পরে আমার পাশে এসে শুয়ে পড়লো।
একটু পরেই ঘুমিয়েও পড়লো।
মনে মনে ভাবলাম ঘুম তো পাবেই, ওরকম জবরদস্ত চোদন খেলে আরামে আপনিই চোখ জুড়ে আসবে ।
কিন্তু আমার ঘুম এলোনা কিছুতেই ।
মোবাইল টা অনকরে দেখলাম পৌনে একটা বাজে ।
সোহিনীদি চিৎ হয়ে ঘুমিয়ে আছে ।
আমার মনে আবার কালকের রাতের চিন্তা ঘুরপাক খেতে শুরু করলো। উঠে বসে সোহিনীদির মুখের কাছে মুখ নিয়ে গিয়ে দেখলাম ভালো করে।
নাহ, গভীর ঘুমে এখন ।
ওর পায়ের কাছে সরে এলাম, নাইটি দুহাতে ধরে কোমর পর্যন্ত তুলে দিলাম।
হাত কাঁপছে আমার। মোবাইলের ফ্লাসটা জেলে হাতদিয়ে আড়াল করে নিলাম, যাতে আলোয় সোহিনীদি জেগে না যায়।
গুদের উপর আলোটা ফেললাম।
ইস কি অবস্থা গুদটার !
কেমন ফুলে আছে, চারপাশটা লাল হয়ে আছে।
কাল দেখে ছিলাম অল্প ফাঁক হয়ে ছিল, আজ অনেকটা ফাঁক হয়ে আছে । ভেতরের লাল অংশটা দেখা যাচ্ছে বাইরে থেকে।
কচি গুদটার কি হাল করেছে ইমরানদার আব্বু !
আরো কাছে মুখ নিয়ে গেলাম,
মনে হলো পার্টি থেকে এসে আর সোহিনীদি গুদ ধোয় নি।
আমি নিচু হয়ে একদম কাছে গিয়ে গন্ধ নিলাম, কালকের গন্ধ টা সম্পূর্ণ আলাদা ছিল, আজ কেমন একটা আঁশটে গন্ধ মিশে আছে । নেশা ধরে যায় ওই গন্ধে ।
আরো একবার ঘ্রাণ নেবার জন্যে মুখ নিয়ে গেছি ঠিক এমন সময় কেউ আমার মাথায় হাত রাখলো।
আমি আমি চমকে গিয়ে ঠিকরে সরে এলাম,
সোহিনীদি সম্পূর্ণ জেগে, আমার দিকে তাকিয়ে রয়েছে।
কোনো কথা নেই দুজনের মধ্যে ।
সময় যেন থেমে গেছে, সোহিনীদি আমার হাত ধরে কাছে টানলো, আমি মন্ত্র মুগ্ধের মতো এগিয়ে গেলাম ।
সোহিনীদি আমার মাথাটা ধরে গুদের কাছে নিয়ে এলো, আমার আর সোহিনীদির গুদের মধ্যের দূরত্ব তখন শুধুই কয়েক সেন্টিমিটার মাত্র ।
ঠিক সেই সময় সোহিনীদি বললো,
_একটু চাট ওখানটা বিজয়। তোর জীবটা দে ওখানে ।
আমি মুখ ডুবিয়ে দিলাম সোহিনীদির সদ্য চুদিয়ে আসা গুদটায়।
জিভটা ওই ফাঁকের মধ্যে দিতেই স্বাদ পেলাম , সেই একই স্বাদ শেফালী বৌদির গুদে যেমন পেয়েছিলাম ।
ভেতরটা ভীষণ হড়হড় করছে ।
আমি মুখ ডুবিয়ে খেতে থাকলাম ।
সোহিনীদি মাঝে মাঝে কোমর উঁচু করে আমায় সাহায্য করছে । আর সুখের চোটে আমার চুল খামচে ধরে  খুব আস্তে শীৎকার দিচ্ছে আহহহহ মাগো উফফফ আহহহহ।
একটু পরে ভেতরের স্বাদটা বদলে যেতে থাকলো, সেই আঁশটে গন্ধটা আর নেই, এখন নোনতা নোনতা লাগছে, সোহিনীদি আমার মাথা চেপে চেপে ধরছে ওর গুদে।
এবার আমাকে ধরে চিৎ করে শুইয়ে দিয়ে আমার মুখের ওপর এসে গুদটা মুখে চেপে ধরে বসে পড়লো সোহিনীদি। একটু জিভ দিয়ে ক্লিট টা নাড়িয়ে দিতেই পাছা কাঁপিয়ে আমার নাকে মুখে জল খসিয়ে দিলো । তারপর দুজনই ঘুমিয়ে পড়লাম ।।

সকালে আমার আগে ঘুম ভাঙল,
দেখি সোহিনীদি র মোবাইলটা ভাইব্রেট হচ্ছে ।
ইমরানদা whatsapp করছে ।
ঘুমন্ত সোহিনীদির হাত টা টেনে ফ্রিঙ্গার প্রিন্ট দিয়ে লক খুলে ফেললাম ।
ইমরান দা লিখেছে ।
_ ঘুম ভাঙল  আমার গুদু সোনার ?
_নাকি কাল আব্বুর কাছে ঠাপ খেয়ে এখনো ক্লান্তি কাটে নি ??
_বিজয়ের এনকাউন্টার করলে নাকি রাতে ?
_ফোন করো শুনবো পুরোটা ।
আমি অবাক হলাম,
কাল রাতে যা যা ঘটলো সবটাই আগে থেকে প্লান করাছিল !!
সোহিনীদি আগে থেকেই ভেবে রেখেছিল আমাকে দিয়ে নিজের গুদ চোষাবে !!
আমি আরো আগের মেসেজ গুলো পড়তে থাকলাম।
কাল সকাল আট টায় ইমরানদাকে মেসেজ করেছে সোহিনীদি।
_ জানো ইমরান কাল রাতে বিজয় আমার নাইটি তুলে গুদ শুঁকছিল!
_অ্যাঁ !! বলো কী !!
_ হ্যাঁ গো সত্যি বলছি।
আমি একটু তন্দ্রাচ্ছন্ন হয়েছি সবে, দেখি বিজয় উঠে পায়ের কাছে গিয়ে নাইটি ধরে টানছে।
_ তুমি কিছু বলেনি ?
_না বলিনি, এমনিতেই সুযোগ পেলে ড্যাব ড্যাব করে তাকিয়ে থাকে, স্নানে গেলে, ড্রেস চেন্জ করার সময় আড়চোখে লক্ষ করে সারাক্ষণ।
 তাই ভাবলাম কি করে দেখি।
_ তারপর ?
_ তারপর আর কি , ভালো করে কিছুক্ষণ দেখলো, তারপর কয়েক বার শুঁকে, বাঁড়া বার করে হ্যান্ডেল মারতে শুরু করে দিলো।
_আমি চুপ করে শুয়ে দেখছি।  একটুপরেই আবার নাইটি নামিয়ে শুয়েও পড়লো
_ হাহা?, তোমার ভাই কে দিয়ে একটু চাটিয়ে নিতে পারতে সোহিনী।
_ ইস ইমরান তুমি না যা খুশি বলো।
_? ওকে বেবি আজ সন্ধ্যায় পার্টিতে দেখা হচ্ছে । বাই
_? বাই সোনা।

....................................
এর পরের মেসেজ সন্ধ্যা সাত টায়
সোহিনীদি লিখছে,
_ আমি চলে এসেছি, তুমি কোথায় ?
_ আসছি দাঁড়াও, তোমার ভাইদের আমার বাড়ি ঘুরিয়ে দেখাচ্ছি।

9.15 pm
ইমরানদার মেসেজ
_ আধঘন্টা পরে ছাদের ঘরে চলে এসো ?
10.50 pm
ইমরান দার মেসেজ
_ আব্বুকে কেমন লাগলো ????
_ বাপ বেটার মধ্যে কার লন্ডে তাকত বেশি জানু ??
_ বাপ বেটা দুজনেই ফাটাফাটি, তবে তোমার আব্বু জাস্ট দারুন, আমায় পুরো নিংড়ে নিয়েছে । আমি যেন হালকা তুলোর মতো ভাসছি ইমরান। ?
_ আরেহ বাহ বাহ ।
_ আজ বিজয় কে দিয়ে তোমার চুত চাটিয়ে নিও। ওকে ট্রেনিং দিয়ে দিয়েছি, হাহা?।
এরপরে একটা ভিডিও ফুটেজ সেন্ড করেছে ইমরানদা,
সেটা প্লে করতেই দেখলাম কাল রাতের আমার আর শেফালী বৌদির ভিডিও ।।
।।
horseride
[+] 9 users Like Abhi28's post
Like Reply
#17
Darun Update
Like Reply
#18
(07-01-2021, 05:53 PM)chndnds Wrote: valo laglo

ধন্যবাদ আপনাকে।
horseride
Like Reply
#19
(13-01-2021, 03:26 PM)Sex King Wrote: Continue korun Valo Hochhe
পাশে থাকুন , একটু রেটিং দেবেন দয়া করে
horseride
Like Reply
#20
(13-01-2021, 09:58 AM)Mr.Wafer Wrote: দারুণ আপডেট দাদা। লেখা চালিয়ে যান সাথে আছি।

অনেক ধন্যবাদ   Namaskar 
একটু রেটিং দেবেন প্লিজ।
horseride
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)