Thread Rating:
  • 4 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Private teacher [collected]
#1
প্রাইভেট টিচার আসাফ ভাইয়ার গাদন খেলাম
[*]

gay chodachudi Story Bangla আমার নাম আকাশ। বয়স ১৬। হায়ার সেকেন্ডারি দেব এই বছর। বয়স খুব বেশি না হলেও, ছোট থেকেই হট অ্যান্ড হ্যান্ডসাম বলে, অনেক মেয়ে পটিয়েছি। কচি মেয়ে থেকে শুরু করে ধামসা গতরওয়ালি ভাবীর গুদে বাঁড়া ভরেছি।
আমার হাইট ৫ ফুট ৭ ইঞ্চি হলেও, আমার সোনাটা বেশ মোটা আর লম্বা। অন্তত চুদেছি যাদের তারা শেষে একেবারে কাহিল হয়ে বলতে বাধ্য হয়েছে, "আকাশ জান, তোমার বাচ্চা বাঁড়ার গাদন খেয়ে যা তৃপ্তি, আচ্ছা আচ্ছা জোয়ান পুরুষের চোদোন খেয়ে পাইনি"
পড়াশোনাতেও আমি বেশ ভালো, সায়েন্স নিয়ে পড়ছি, ইচ্ছে আছে কলেজে বায়োলজি নিয়ে পড়াশোনা করার, কিন্তু আজ বাসে চড়ে টিউশন যাওয়ার পথে এক আলাদাই অভিজ্ঞ্যতা হল।

বৈশাখ মাসের বিকেল। ভীষণ গরম পড়েছে, তাই  একটা স্লিভ্লেশ টিশার্ট, আর জিন্স এর থ্রি-কোয়ার্টার প্যান্ট পরে পড়তে যাচ্ছি বায়োলজি স্যার, আসাফ ভাইয়ার কাছে। ভাইয়া বলি কারন হাসান ভাইয়া এই মাষ্টার ডিগ্রি করছে ভার্সিটি থেকে। বয়স ২৩। ভালো বায়োলজি পড়ায় বলে কোন ইস্কুল মাষ্টার বা ব্যাচ ব্যাচ ছাত্র পড়ান প্রাইভেট টিউটর এর কাছে না গিয়ে আসাফ ভাইয়ার কাছে পড়তে যাই। আমার বাবাই ঠিক করে দেন। আর আসাফ ভাইয়া সত্যি খুব ভালো পড়ায়ও।

তো বাসে করে আমাদের বাড়ি থেকে যেতে লাগে ওই ৪০ মিনিট, আর রাস্তা ফাঁকা পেলে ২৫ মিনিটেই আসাফ ভাইয়ার বাড়ি। কিন্তু আজ রাস্তায় এত জ্যাম, যে ৪০ মিনিট কি, ১ ঘণ্টাতেই পৌঁছব কিনা সন্দেহ।

বাসে বসারও জায়গা নেই। দাঁড়িয়েও আছি অনেক কষ্টে। গাদাগাদি ভিড়। হাত তুলে বাসের উপরের রড ধরে আছি। স্লিভলেস টিশার্ট পড়েছি তাই লক্ষ্য করলাম ইতি উতি উঁকি মারছে অনেকেই আমার পরিস্কার কামানো বগলের দিকে। এদিকে ঘেমে নেয়েও আমি একসা।

বগলে দুর্গন্ধ ছাড়ছে না আমি নিশ্চিত কেননা নিভিয়া রোল অন না লাগিয়ে আমি ঘর থেকে বেরোই না। কিন্তু ভিড়ের চোটে সামনের মানুষটার নাক রীতিমত আমার সাদা, পরিস্কার কামানো বগলে ঠেকে যাচ্ছে। প্রথমে আমার লজ্জা লাগছিল, পড়ে ভাবলাম অনেকের থেকে অনেক পরিস্কার আমার বগল আর তাছাড়া দুর্গন্ধ ছাড়ছে না, এভাবেই যখন যেতে হবে তখন একটু সহ্য তো করতেই হবে।

আর বাস কন্ডাক্টরও প্রত্যেক স্টপেজে একগাদা লোক তুলেই যাচ্ছিল। সেলিমপুরের পরে আর তিলধারণের জায়গা রইল না। আমার টিশার্ট পেটের কিছুটা ওপরে উঠে গেছে, দুহাত দিয়ে বাসের রড ধরতে হচ্ছে, আর দুটো নাক রীতিমত আমার বগলে ঘসা খাচ্ছে।

কেন জানিনা আমার সেক্স উঠছিল, নিজেকে এভাবে লোকের মাঝে দেখে। কেউ পিঠে মুখ ঘসছে, কেউ বুকে, কেউ আমার ঘেমো নাভিতে হাত বোলাচ্ছে। কেউ আবার আমার থ্রি- কোয়ার্টার প্যান্টের ওপর দিয়ে বাঁড়াতে হাত দিচ্ছে।

আমার গোটা গা গরম হয়ে যাচ্ছিল, ইচ্ছে করছিল এরা সবাই মিলে আমায় বাসের মধ্যেই উলটে পালটে চুদুক। এমন সময়, পেছন থেকে কে একটা, আমার ইলাস্টিক দেওয়া প্যান্টটা আমার পোঁদের নীচে নামিয়ে দিল। আমি চমকে উঠে পেছনে দেখতে চাইলাম, কিন্তু বাসে এতটাই ভিড় যে সেটা সম্ভব নয় কোনোভাবেই।

লোকটা, আমার ঘেমো পোঁদ এর ফুটোয় নিজের এক হাতের আঙ্গুল এর ডগা দিয়ে হাল্কা হাল্কা সুড়সুড়ি দিতে লাগল, আর আরেক হাতে আমার গেঞ্জির ভেতর হাত ঢুকিয়ে আমার জিম করা বড় বড় বোঁটা ওলা মাই হাতাতে লাগল।

ছয়, সাতটা অজানা হাত আমার এই ষোল পেরোনো, নধর শরীর ছিঁড়ে খেতে চাইছে ভাবতেই গোটা শরীর কেঁপে উঠল। ভালোলাগায় চোখ মুজে দিলাম আমি। আমার বুকের সাথে লেপে থাকা লোকটা আমার বাঁড়া নিয়ে হাল্কা হাল্কা খেঁচে দিচ্ছে। বামদিকের বগলে নাক ঘসা লোকটা মাঝে মাঝে জিভ দিয়ে আমার নোনতা বগল চেটে দিচ্ছে। একজন মাইগুলো বেদম মোচড়াচ্ছে আর পেছনের লোকটা দেখি বাঁড়া বার করে আমার হোগার ফুটোয় গোঁত্তা মারছে।

আমি ভাললাগায় ছটফট করতে লাগ্লাম। উফ! কি সুখ! মনে মনে বলছিলাম, "খেয়ে ফেল বুড়ো চোদাগুলো, আমার বুক, বগল, পোঁদ চেটে চুষে, থাপিয়ে থাপিয়ে আমার হোগার কুটকুটুনি কমিয়ে দে উফ"।
এদিকে চটকানির চোটে বাঁড়া দিয়ে আমার মদন রস বেরোতে শুরু করেছে।

হঠাত, বাস কনডাক্টর চেঁচিয়ে উঠল, " নিউ আলিপুর নেমে যান, নিউ আলিপুর নেমে যান"

আমার তখন মনে পড়ল পড়তে যাওয়ার কথা।
 কোনরকমে নিজেকে ওই অচেনা, ক্ষুদার্ত হাতগুলো থেকে বাঁচিয়ে বাস থেকে নামতে গেলাম তখন দেখি বাস কন্ডাক্টর অবধি আমার পাছায় জোরসে একটা থাপ্পড় মেরে দিল। আমি বাস থেকে নেমে কন্ডাক্টরের দিকে ঘুরে তাকাতেই সে আমায় চোখ মেরে মুচকি হেসে গাড়ি ছেড়ে দিল।

আমি কোনোরকমে নিজেকে সামলে নিলাম। একটা পাবলিক টইলেটে ঢুকে নিজের মুখে চোখে জল দিয়ে, টিশার্ট নামিয়ে বুকদুটো দেখলাম। একেবারে লাল হয়ে আছে টেপন খেয়ে।
বুকটাও জল দিয়ে ধুলাম, বুঝলাম বেশ ব্যাথা হয়ে আছে। পেচ্ছাপ করে ভালো করে নিজের বাঁড়াটাও ধুয়ে নিলাম।

মুখ, চোখ ধুয়ে আয়নার দিকে তাকালাম। কি হল এটা আজ?
আমি সমকামী নই! কিন্তু আজ এতগুলো ছেলে আমার শরীর নিয়ে খেলছিল বলে আমার ভালো লাগছিল কেন?
 বুঝতে পারলাম না কিছু, শুধু এটা বুঝলাম আমার শরীরে আজ আগুন জলছে। আর সে আগুন কোন মেয়ের গুদে বাঁড়া ঢোকানোর জন্য নয়। নিজের পোঁদে একটা মুসকো  বাঁড়া নেওয়ার জন্য।

যাইহোক, নিউ আলিপুর নেমে হেঁটে যাচ্ছি আসাফ ভাইয়ার বাড়ি। ইতিমধ্যে আকাশে বেশ কালো করে মেঘ উঠেছে, হাল্কা ঝোড়ো হাওয়াও দিচ্ছে। আমি তাড়াতাড়ি পা চালালাম।

আসাফ ভাইয়ার বাড়ি পৌঁছলাম পৌনে পাঁচটায়। পড়া শুরু ৪ টের সময়। কে জানে কি বলবে, ভয়ে ভয়ে দরজার কড়া নাড়লাম।

আসাফ ভাইয়া নিজেই দরজা খুলল। একেবারে জিন্স এর প্যান্ট, শার্ট পরে রেডি, যেন কথাও বেরোবে। আমি ভাইয়াকেই দেখেই বললাম, "বাস পেতে দেরি হল ভাইয়া, আসলে বাবার একটা কাজ ছিল..."

ভাইয়া আমার কথা কেটে বলল, "তোকে সুজিত কিছু বলেনি?"
আমি থেমে গিয়ে বললাম, "কই না তো!"

আসাফ ভাইয়া বলল, "আরে আমি আজ পড়াব না, আমি তোকে ফোনে পাইনি তাই সুজিতকে বলে দিয়েছিলাম তোকে জানিয়ে দিতে। একটা কাজ সুজিতকে দিয়ে হয়না, উফফ!"

আমি বললাম, "না না কোন অসুবিধে নেই, আমি চলে যাচ্ছি, পরের শনিবারে আসব তাহলে"
বলেই পেছন ফিরতেই চড়াম শব্দ করে একটা বাজ পড়ল। আর সঙ্গে প্রচণ্ড বেগে ঝোড়ো হাওয়া।

আসাফ ভাইয়া বলল, "তুই ছাতা এনেছিস?"
বললাম, "না আসলে বেরবার সময় তো এরম আবহাওয়া হবে ভাবিনি, তখন আকাশ পরিস্কার ছিল, তাই"
আসাফ ভাইয়া কিছুটা বিরক্ত হয়ে বলল, "নাহ, আজকে আমারো আর যাওয়া হবেনা, ধুসস!"
তারপর বলল, তাহলে তুই পড়েই নে বরং, আমি তো আজ যাচ্ছিনা আর, আর এই ওয়েদারে তোর ও রাস্তায় বেরন ঠিক হবে না, চলে আয়, ভেতরে ঢোক"

আমিও দেখলাম, আসাফ ভাইয়া ঠিক কথাই বলেছে, আর তাছাড়া বায়োলজি ক্লাস না হলে আমার সত্তিই মন খারাপ লাগে। আমি তাই কিছু না বলে ভেতরে ঢুকলাম।

বিছানায় বসে আছি। আসাফ ভাইয়া  চেঞ্জ করে এল। পরনে শুধু একটা লুঙ্গি, গায়ে কিছু নেই। খাটে বসতে বসতে বলল, "আসলে আব্বা আর মা গেছে দেশের বাড়ি, আমারও যাওয়ার কথা আজ। কিন্তু যা ওয়েদার, থাক কালকে যাব। তাছাড়া এই গরমে উফ!"

বলে, আসাফ ভাইয়া, হাত দুটো তুলে নিজে লম্বা মাথার চুলগুলো ঠিক করতে লাগল।

আসাফ ভাইয়া আগেও খালি গায়ে পড়াতে বসেছে, তেমন গুরুত্ত দিই নি, কিন্তু আজ ড্যাব ড্যাব করে আসাফ ভাইয়ার শরীরটা দেখতে লাগলাম। জিমে না গেলেও, সুন্দর চেহারা। বুকে, বগলে কোন লোম নেই, একেবারে পরিস্কার, যেমনটা আমার ভালো লাগে।

"কোন চ্যাপ্টারটা হবে আজকে?" ভাইয়া জিজ্ঞেস করল।
বললাম, "যৌন রোগ ও তার প্রতিকার"

ভাইয়া সে কথা শুনে, আমার কাছ থেকে বইটা, নিয়ে পাতা ওলটাতে লাগল।
আমার তো হোগায় যেন আগুন জলছে। সামনে জলজ্যান্ত, আধা ল্যাঙটো একটা জোয়ান ছেলে তার ওপর ঘরে কেউ নেই,
মনে মনে সুজিতকে ধন্যবাদ দিলাম আমাকে ফোন না করার জন্য।

আসাফ ভাইয়া, যৌন রোগের চ্যাপটারটা খুলে আমার দিকে তাকিয়ে বলল, "নে এবার শুরু করা যাক"
পরক্ষনেই আমার দিকে তাকিয়ে বলল, "আকাশ তুই যে দেখছি একেবারে ঘেমে স্নান, যা যা নিজের গেঞ্জিটা খুলে ফেল, এখানে তো আর কেউ নেই, আমি আর তুই। দুজনেই আমরা ছেলে, যা খুলে ফেল এখুনি, নাহলে বুকে সর্দি জমে জর হবে। সাম্নেই আবার পরিক্ষা আছে। খুলে ফেল"

আমি এমনি গরমকালে নিজের ঘরে খালি গায়েই থাকি, বাড়িতে কেউ এলেও জামা গায়ে দিইনা, বিশেষত মেয়ে আসলে তো দেবোই না। ইচ্ছে করে নিজের সেক্সি শরীর দেখাই, প্যান্টটা নাভির অনেক নীচে নামিয়ে সামনে দিয়ে জাতায়াত করি, কিন্তু আজ আসাফ ভাই আমার গেঞ্জিটা খুলতে বলায় আমার লজ্জায় মুখ লাল হয়ে গেল।

আমি বললাম, "না না, ঠিক আছে, কোন অসুবিধে নেই। কিস্যু হবেনা আমার"
আসাফ ভাইয়াও এদিকে নাছোড়বান্দা। আমি কিছুতেই যখন গেঞ্জি খুলবো না, তখন ভাইয়া আমার দিকে সরে এসে নিজেই হাত দিয়ে টেনে গেঞ্জিটা উপরে তুলে, মাথা দিয়ে গলিয়ে খুলে ফেলল।

আমি অত্যন্ত আড়ষ্ট হয়ে মুখ নিছু করে রইলাম। আসাফ ভাইয়া টা দেখে হেসে বলল, "কি রে? এত লজ্জা পাচ্ছিস কেন? তুই কি?........."

এতটা বলেই আসাফ ভাইয়া থেমে গেল। তার কথা হঠাত থেমে যাওয়াতে আমি মুখ তুলে তার দিকে তাকাতেই দেখি, সে আমার বুকের দিকে তাকিয়ে আছে। আমি  নিজের বুকের দিকে তাকাতেই দেখি, সর্বনাশ। বাসের মধ্যে ওরম গনটেপন খেয়ে, মাইগুলো এক্কেবারে লাল হয়ে আছে। যে কেউ দেখলে বুঝতে পারবে বেশ করে কেউ কচলেছে আমার দুদু জোড়া।

আসাফ ভাইয়া এবার মৃদু গলায় বলল, "কিকরে? কি হয়েছে তোর বুকে?"
আমি মিনমিন করে বললাম, "বাসে, ভিড় ছিল... একটা লোক...তাই..."
আমি মুখ নিচু করলাম।

আসাফ ভাইয়া বলল, "এহহ!!! সমাজটা একেবারে গোল্লায় গেছে... আগে মেয়েদের ওপর ছেলেরা চরাউ হত!! ইসস... দাঁড়া আমি মলম আনছি। মলম না লাগালে বুকে ভীষণ ব্যাথা হবে, কালশিটে পড়ে যেতেও পারে, দাঁড়া আমি বোরলিন আনি গরম করে"

আমি কিছু আর বলতে পারলাম না। আসাফ ভাইয়া চামচে করে বোরলিন গরম করে নিয়ে এল। তারপর নিজের দুহাতে বোরলিন নিয়ে, আলতো হাতে ডলে দিতে লাগল আমার ময়দা ঠেসা মাই জোড়ায়।

আমি, "আঃ" করে উঠতেই ভাইয়া বলল, "লাগছে নাকি?"
উত্তরে বললাম, "না, ভালো লাগছে"
 ভাইয়া বেশ ভালো করে আমায় আদর করে বুকে মলম লাগিয়ে দিতে লাগল।
আমি চোখ মুজে সেই আদর উপভোগ করছি, হঠাত দেখি, ভাইয়ার লুঙ্গির গিঁটটা কখন খুলে গেছে আর বাঁড়ার উপরের বেদিতে থাকা চুলগুলো হাল্কা দেখা যাচ্ছে। ভাইয়ার মুখের দিকে তাকালাম, দেখলাম সেদিকে তাঁর হুস নেই, সে তার সমস্ত মনোযোগ একত্র করে আমার বুকে মলম ডলছে। মাঝে মাঝে ভাইয়া নিজের নখ দিয়ে আমার মাইয়ের বোঁটা দুটো খুঁটেও দিচ্ছিল। বুঝতে পারছিলাম, সেও আমায় ভোগ করতে চাইছে!
উফ! আমি ভাললাগায় কেঁপে উঠছিলাম।

এসবে আমার বাঁড়া টাটিয়ে খাঁড়া হয়ে ফুসতে লাগলো। নিঃশ্বাস পড়তে লাগল দ্রত।
ভাবতে লাগলাম, "আসাফ ভাইয়াকে দিয়ে আজ নিজের গাঁড় চোদাতেই হবে, যাহোক করে।

আমি তাই হঠাত, কান্নার ভান করে, হাউমাউ করে কেঁদে উঠলাম।
আসাফ ভাইয়া চমকে উঠল। হাতদুটো আমার বুক থেকে সরিয়ে আমাকে জিজ্ঞেস করল, "কি! কি! কী হল আকাশ! কাঁদছিস কেন ভাই আমার?!"
[Image: Oi53tgRPO2Y.jpg]
Bangla gay chodachudi প্রাইভেট টিচার আসাফ ভাইয়ার গাদন খেলাম

 জানতো ভাইয়া সবাই মিলে টেপাটেপি করছিল। আমার বুকে, নাভিতে, বগলে সবাই, নিজের হাত মুখ রগড়াচ্ছিল"

বলে আমি আমার বগল তুলে দেখালাম, বললাম "এই দ্যাখো, কেমন লাল হয়ে আছে দেখ"

আসাফ ভাইয়ার অবস্থা রীতিমত খারাপ। আমার মুখে এসব কথা শুনে দেখলাম তার বাঁড়ার জায়গাটা তাঁবু হয়ে আছে। ভাইয়া ঢোক গিলে বলল, "আর কোথায় কোথায় হাত দিয়েছে, শুনি?"

আমি খাট থেকে নেমে আমার প্যান্ট খুলে বিছানায় উঠে পড়লাম, তারপর নিজের ঢাউস পোঁদটা ভাইয়ার দিকে রেখে, মাথাটা নিছু করে বললাম, "এই দ্যাখো এখানে"

বলে দুহাত দিয়ে, আমার পাছাটা ভালো করে দু ফাঁক করে ভাইয়াকে আমার হোগার চেরা মত ফুটোটা দেখালাম"

লক্ষ্য করলাম, ভাইয়া নিজের জিভ দিয়ে ঠোঁট চাটল। তারপর বলল, "পোঁদের ফুটোয় হাত দিয়েছে না অন্য কিছুও দিয়েছে?"
আমি ওই অবস্থাতেই বললাম, প্রথমে এইভাবে, নিজের আঙ্গুল পোঁদের ফুটোয় আলতো করে ঢুকিয়ে বললাম, এভাবে করেছে, তারপর...

 বলে, বললাম "তুমি হাঁটুতে ভর দিয়ে উঠে দাঁড়াও"। আসাফ ভাইয়া উঠে দাঁড়াতেই তার লুঙ্গি নেমে গেল, দেখতে পেলাম ৮ ইঞ্চি লম্বা, ইয়া বড়, তাগড়াই, কাটা . বাঁড়া। দেখেই আমার জিভে জল এসে গেল আর হোগার ভেতরের পোকাগুলো যেন কামড়াতে লাগল।

আসাফ ভাইয়ার সেদিকে হুঁশ নেই, সে চোখ দিয়েই যেন আমার গাঁড়টা গিলে খাবে।
হাঁটুতে ভর দিয়ে উঠে দাঁড়াতে, বললাম আমার পোঁদের কাছে এস।
সে পোঁদের কাছে আস্তে, তার বাঁড়াটা আমার পাছায় ঠেকল। ভাইয়া তখনও তাকিয়ে আছে আমার পোঁদ এর দিকে।

তারপর আমি নিজে হাতে ভাইয়ার ধোন টা আমার পাছায় সেট করে বললাম, "এভাবে আমার পোঁদ এর ফুটোয় লোকগুলো নিজের নোংরা বাঁড়া নিয়ে গুঁতা মারছিল ভাইয়া"

আসাফ ভাই আর থাকতে পারল না। আমাকে উল্টিয়ে বিছানায় দিয়ে, চিত করে শুইয়ে আমার ওপর শুয়ে পড়ে ঠোঁটে পাগলের মত চুমু খেতে লাগল। নিজের হাতদুটো তুলে, নিজের ঘেমো বগল ঘষতে লাগল আমার নাকে।

অল্প কিছুক্ষন পরে আমার ধোন দিয়ে নোনতা রসের বন্যা বইতে লাগল। মনে হচ্ছে পোদের ভিতরে হাজার হাজার পোকা কুটকুট করে কামড়াচ্ছে।

- “প্লিজ, আসাফ ভাই.. এবার পোদে ধোন ঢুকাও...আমি আর থাকতে পারছিনা..”

আসাফ ভাইয়া তারপর আমার বড়, মোটা ধোনটার কাছে মুখ নামালো। ধোনের মালে আমার দুই উরু মাখামাখি হয়ে গেছে। তারপর নিজের জিভের আগা দিয়ে আমার বাঁড়ার মুন্ডিটা ভাইয়া চাটতে লাগল আর হাতের আঙুল দিয়ে আমার কচি পোদটা চিড়ে ধরলো।  আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতেই আমি ছটফট করে উঠলাম।

- “আসাফ ভাই প্লিজ... আমাকে এখন চোদো...নইলে আমি মরে যাবো..”

- আসাফ ভাইয়া এবার আমার লাল হওয়া বুকে সঁপাতে একটা থাপ্পড় মারল। বলল, "পাক্কা পোঁদ মাড়ানি মাগী আমার। বাসেই তোকে সবাই মিলে চুদে দিলে তবে তোর হোগার জ্বালা মিটত আজ"

তারপর আসাফ ভাইয়া নিজের ধোনে একদলা থুতু মাখিয়ে নিলো। পোদের মুখে ধোন সেট করে আমার উপরে শুয়ে পড়লো। 

- “আকাশ সোনা...... একটা কাপড় পোঁদের নিচে রাখি? রক্ত পড়লে ওখানেই পড়বে.........”

- “চিন্তা কোর না ভাতার আমার......... রক্ত বের হবে না......... পোদে আঙুল ঢুকানোর কারনে পোঁদ অত টাইট নেই। 

তোমার ধোন আমার পোঁদে সরাসরি ঢুকিয়ে দাও, নাহলে আমি এই কামজালায় থাকতে না পেরে বেগুন, মুলো যাহোক কিছু ঢুকিয়ে নিজের গাঁড় মাড়াবো।”

-“ আমি থাকতে বেগুন ঢুকাবা কেন? এই রকম ফ্রেশ বেগুন থাকতে!’’ আসাফ ভাইয়া বলল 

ভাইয়া আমার পা দুইটা দুই দিকে ফাঁক করে ধরে একটা চাপ দিলো। আমি টের পেলাম মুন্ডিটা অত বড়, কাটা বাঁড়াটা পোঁদে ঢুকে গেলো।  আমি চোখ বন্ধ করে চরম মুহুর্তটির জন্য অপেক্ষা করছি। কখন ধোনটা আমার সযত্নে আগলে রাখা ভার্জিন জীবনের অবসান ঘটিয়ে কচি পোঁদে সমুলে গেথে যাবে।

আসাফ ভাইয়া আবারও আস্তে একটা চাপ দিলো। ধোনটা আরেকটু পোদে ঢুকলো। আমার মনে হলো একটা মোটা গরম লোহার রড পোদ ফালা ফালা করে পোদে ঢুকছে। আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম।

- “উহ্‌হ্‌হ্‌হ্‌...... উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌......... মাগো লাগছে............ এতো মোটা ধোন পোদে ঢুকবে না......... আজাদ ভাই.........”
- “প্রথম তো.. তাই একটু ব্যথা লাগছে। পুরোটা ঢুকলে দেখবি কতো মজা।”

ভাইয়া একটু একটু করে পোঁদ চিড়ে ধোন ভিতরে ঢুকাতে লাগলো। বোঝা যাচ্ছে পোঁদ মারায় আসাফ ভাইয়া এক্সপার্ট। আমার কচি পোঁদটা অনেক টাইট, তাই প্রচন্ড কষ্ট হচ্ছে। দাঁতে দাঁত চাপে ব্যথা সহ্য করে আছি। অর্ধেক ধোন ঢুকিয়ে আসাফ ভাইয়া জোরে জোরে ঠাপ মারতে শুরু করলো। আমি আর ব্যথায় আর থাকতে পারলাম না, ছটফট করে উঠ্লাম। 

- "আসাফ ভাই গো...... আজকে অনেক হয়েছে...... আর নয়...... এখন ধোন বের কর....... যা করার পরের সপ্তাহে কর...”
- “আমার সোনা...... আমার আকাশ সোনা...... পোদে একবার ধোন ঢুকলে মাল আউট হওয়ার আগে বের করার নিয়ম নেই। আরেকটু সহ্য কর...... অর্ধেক ধোন তো ঢুকেই গেছে। পুরোটা ঢুকিয়ে দেই।”

কিছুক্ষন পর আমি রেকটামের দেয়ালে ধোনের ধাক্কা অনুভব করলাম। বুঝতে পারলাম সম্পুর্ন ধোন পোঁদে ঢুকে গেছে। ভাইয়া এবার আমার পায়ের একটা বুড়ো আঙুল চুষতে চুষতে অন্য হাতে উরুতে হাত বুলাতে লাগলো। আমি ছটফট করে উঠলাম। 


- “আসাফ ভাই....তুমি না চুদে এসব কি করছ??? এসব বন্ধ করে ভালো করে আমাকে চোদো ।”

- “আকাশ সোনা...... তোমার টাইট পোদে এখনই ঠাপ মারলে তুমি ব্যথা পাবে। তোমাকে আর কষ্ট দিতে চাইনা। একটু ইজি হয়ে নাও তারপর চুদবো। এক দুমাস এভাবে চুদে তারপর আমার সব বন্ধুদের ঘরে ডেকে এনে সবাই মিলে তোমায় ছিঁড়ে খাবো, কেমন? ”

- “সে আমায় রাস্তায় ফেলে তোমরা আমায় উলটে পালটে চুদো কিন্তু আমি যে এখন আর সহ্য করতে পারছিনা। আমার পোদে আগুন জ্বলছে। ব্যথা পেলে পাবো...... পোদ ফাটলে ফাটবে......তুমি চোদো, আমাকে বাজারি, বেশ্যা মাগিদের মত ঠাপাও......”

আসাফ ভাইয়া এবার কোমর দুলিয়ে আস্তে আস্তে চুদতে শুরু করলো। ঠাপাতে ঠাপাতে আকাশের ঠোটে মুখে চুমু খেতে লাগলো।

- “এখন কেমন লাগছে, আকাশ?”
- “এতো মোটা ধোন পোদে নিতে কার ভালো না লাগে। তোমার চোদনে আমি খুব সুখ পাচ্ছি।”
- “আমিও তোর মত টাইট কচি পোঁদ চুদে খুব মজা পাচ্ছি। সারারাত তোকে কাছে পেলে তোকে চুদে চুদে তোকে আমার পোষা খানকি বানাতাম। তারপর আমার বাঁড়ার গাদন খাওয়ার জন্য তুই কুকুরের মত লেউ লেউ করতিস”

কথা বলতে বলতে আসাফ ভাই আমাকে চুদতে থাকলো। ঘপাং ঘপাং করে ধোন পোদে ঢুকাচ্ছে আর বের করছে। আমিও নিচ থেকে পাছা উচু করে তলঠাপ দিচ্ছে। এভাবে দশ মিনিট চোদন খাওয়ার পর আমি আমার পোঁদ দিয়ে ধোন কামড়ে ধরে আমার কামরস খসিয়ে দিলাম। আসাফ ভাইয়া তবু থামলো না।

ভাইয়া জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে পোদ থেকে ধোন বের করে আমার মুখের দিকে বাঁড়াটা তাক করল।ছিটকে ছিটকে গরম গরম মাল আমার পেটে বুকে পড়তে লাগলো। কয়েক ফোঁটা আমার মুখের ভিতরে ঢুকে গেলো। আমি জিভ দিয়ে চেটে খেলাম, নোনতা স্বাদ।

- “আসাফ ভাইয়া.... পোদের ভিতরেই মাল আউট করতে পারতে?”

আসাফ ভাইয়া বলল, "তুই কি ভাবলি, আমার তোকে চোদা হয়ে গেছে? এইতো সবে এক রাউন্ড।

এইবলে, ভাইয়া নিজের পোঁদটা আমার মুখের কাছে এনে বললে নে, "আমার পোঁদের ফুটোটা ভালো করে নিজের জিভ দিয়ে চেটে চেটে খা"

 আমিও সানন্দে দু হাতে ভাইয়ার পোঁদ খামচে, বেশ করে জিভ দিয়ে বালে ভরা পোঁদটা চাটতে লাগলাম। উফফ সে কি উগ্র, মাতাল করা গন্ধ। আমি বেশ করে আমার নাকটা রগড়াতে লাগলাম পোঁদের ফুটোয়। আর এদিকে ভাইয়াও সুখে পাগল হয়ে, "উফফ, কি চাটছিসরে রেনড়ি আমার। আরও বড় হয়ে কত ছেলের গাঁড় চেটে সুখ দিবি রে। খা খা, চেটে চুসে আমায় স্বর্গে পাঠিয়ে দে।"

আমি থুতু ফেলছিলাম, আর চুক চুক চুক আওয়াজ করে, ভাইয়ার পোঁদ থেকে আমার লাল মেশানো জুস চুষে চুষে খাচ্ছিলা।

এর ৫ মিনিট পরে আমার ভাইয়া থাকতে না পেরে উঠে এসে আমার মুখের মধ্যে আবার বাঁড়া ঢুকিয়ে আমার মুখের চোদন শুরু করলে। আমি সেটা উপভোগ করতে লাগলাম যদিও আমি জানি এরপরে আমার পোঁদের ছাল উঠবে ভাইয়ার বাঁড়ার গুতোয়। ১৫ মিনিট মুখের চোদন দেওয়ার পরে ভাইয়া ফের আমার পোঁদে বাঁড়া সেট করে চাপ দিয়ে ঢুকিয়ে দিলে। 

এবারে কোনো অসুবিধে হলোনা ঢোকাতে আমার পোঁদের ফুটো আগের থেকে বড় হয়ে গেছে। এরপরে ভাইয়া আমার মাই ধরে দাবাতে লাগল। এতে আমার সেক্স আরো বাড়তে লাগলো আমি বললাম ভাইয়া, " আমার মাই আরো জোরে জোরে দাবাও যাতে আমার মাই দুটো মেয়েদের মতন হয়ে যায় আর আমি পুরো মাগি হয়ে উঠতে পারি"

 আসাফ ভাইয়া বলল, " হ্যাঁরে খানকি আমি তোর মাই দাবিয়ে বড় বড় করে দেব যাতে তুই পুরো খানম মাগি হয়ে উঠতে পারিস"।
আমি বললাম তাই করে দিন আমাকে হুজুর। তাহলে আমি পুরো মাগি হয়ে যাবো।

আসাফ ভাই চুদছে আর আমাকে বলছে "তুই শালী খানকি। তোকে চুদে যা আরাম সেই আরাম কোনো মেয়েকে চুদেও পাবো না তাই আমি তোকে নিয়ে জীবন কাটাবো আঃআঃ আঃআঃ না শালী চোদাখা আমার কাছে"
 আমি ও বলতে লাগলাম, "হ্যাঁ হুজুর আমাকে চুদে চুদে শেষ করে দিন উউউউফফফ উউউফ আমার পোঁদ ফাটিয়ে দিন আআআঅহ আআআহ কি সুখ দিচ্ছেন আমাকে আসাফ ভাই আমি আপনার বাঁড়ার গোলাম হয়ে গেলাম আজ থেকে আপনি যা বলবেন আমি করবো আঃআঃআঃআঃ আঃআঃ।

প্রায় ৪০ মিনিট ধরে চুদল আমাকে আসাফ ভাই এরপরে বাঁড়াটা বের করে আমার মুখে ঢুকিয়ে আমাকে বললে, " শালী এবার খিঁচে খিঁচে আমার কামরস খেয়ে নে তুই।"

আমি আসাফ ভাইয়ের বাঁড়াটা খিঁচতে লাগলাম কিছুক্ষনের মধ্যেই সব কামরস আমার মুখে পড়লো আর আমি সানন্দে সব কামরস খেয়ে নিলাম। এরপরে আমি আসাফ ভাইয়ের বাঁড়াটা চেটে চেটে পরিষ্কার করে দিলাম।

তারপর আসাফ ভাই আমাকে কোলে তুলে বাথরুমে নিয়ে গেল। আমরা দুজনে একসাথে স্নান করলাম। এদিকে ঝড় থেমে গেছে বাইরে।

ব্যাগ গুছিয়ে। জামা প্যান্ট পড়ে নিয়ে বেরবার সময় আসাফ ভাইয়ের গলা জরিয়ে তার ঠোঁট কামড়ে একটা কিস করলাম, সেও আমার ঠোঁট কামড়ে ধরল, আর দুহাত দিয়ে আমার পাছা চটকাতে লাগল আবার।

আমি বুঝলাম ভাইয়ার আবার সেক্স উঠছে। নাহ, এবার বাড়ি যেতে হবে। এই ভেবে নিজেকে ছাড়িয়ে নিলাম। গেট থেকে বেরবার সময় ভাইয়া বলল, "পরের সপ্তাহে আমি একা পড়াব না, আরও চারটে স্যার আসবেন। আমার সম্মান ডোবাস না যেন"

আমি মুচকি হেসে বললাম, "আচ্ছা" ??


Hangout ID for sex chat :  open.chat18 @1
[+] 3 users Like fantasy.chat's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.




Users browsing this thread: 1 Guest(s)