Thread Rating:
  • 24 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ঝর্ণা The Untold story ! সমাপ্ত
#1
বাগদি বাড়ির মেয়ে ঝর্ণা কে কেউ রিপোর্ট করে দিয়েছে  ! তাই সেই গল্পটি এখন প্রাইভেট সেকশনে। ... কিন্তু গল্পটি শেষ করবো কথা দিয়েছিলাম ! তাই যেখান থেকে আমার গল্পকে ডিলিট করা হয়েছে সেখান থেকেই শুরু করবো ! মানে লাস্ট যেখানে আপডেট দিয়েছিলাম সেখান থেকেই শুরু করবো ! আপনাদের মতামত জানতে চাই ! 
[+] 5 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তাইতো গল্পটি আর খুঁজে পাচ্ছি না!
কিন্তু একই সাইটের কেবল একটি থ্রেড
কেউ ব্লক করে দিতে পারে কী করে?
[+] 1 user Likes ব্যাঙের ছাতা's post
Like Reply
#3
Kore din
Like Reply
#4
(16-10-2020, 08:38 PM)ব্যাঙের ছাতা Wrote: তাইতো গল্পটি আর খুঁজে পাচ্ছি না!
কিন্তু একই সাইটের কেবল একটি থ্রেড
কেউ ব্লক করে দিতে পারে কী করে?

(16-10-2020, 08:44 PM)kingaru06 Wrote: Kore din

Tahole choluk kal theke !
Like Reply
#5
যাহঃ বন্ধ হল কেন, আর রিপোর্টই বা করবে কেন...কি আশ্চর্য ব্যাপার !!!
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#6
ar bolben na dada ekhane choti porte ese oneker chetonar sursuri othe
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
ওই গল্পে তো আপত্তিকর কিছুই ছিল না, ওর থেকে ঢের আলতু ফালতু আপত্তিকর জিনিসে ঠাসা এমন গল্পের অভাব নেই - সেগুলো বন্ধ হয় না কেন !!! একটা ভালো গল্প উড়ে গেল, যাহঃ !
[+] 2 users Like Mr Fantastic's post
Like Reply
#8
(16-10-2020, 10:20 PM)Mr Fantastic Wrote: ওই গল্পে তো আপত্তিকর কিছুই ছিল না, ওর থেকে ঢের আলতু ফালতু আপত্তিকর জিনিসে ঠাসা এমন গল্পের অভাব নেই - সেগুলো বন্ধ হয় না কেন !!! একটা ভালো গল্প উড়ে গেল, যাহঃ !

kon ekta chodu naki dharma nie report koreche
sal nije haramir bachha hobe

Angry Angry
Like Reply
#9
(16-10-2020, 10:39 PM)ddey333 Wrote: kon ekta chodu naki dharma nie report koreche
sal nije haramir bachha hobe

Angry Angry

যাহঃ শালা ! ওই গল্পে ধর্ম-টর্ম নিয়ে অশ্লীল বা কুরুচিকর কিছুই তো ছিল না ! এটাই যদি রিপোর্ট মারার ইস্যু হয় তাহলে তো এযুগের রামায়ণ কবেই উড়ে যাবার কথা ছিল !! আজব লোকজন মাইরি, কোনটা ঠিক কোনটা বেঠিক বোঝার ক্ষমতা নেই  clps
[+] 5 users Like Mr Fantastic's post
Like Reply
#10
সম্ভব হলে আবার পুরো গল্পটা দিন দাদা। অর্ধেক পড়ে দেখি আর নেই গল্পটি।
Like Reply
#11
continue
Like Reply
#12
(17-10-2020, 07:13 AM)shimanta121 Wrote: সম্ভব হলে আবার পুরো গল্পটা দিন দাদা। অর্ধেক পড়ে দেখি আর নেই গল্পটি।

তবে তাই হোক !
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#13
https://ibb.co/kXRLydn
Like Reply
#14
এটা তো পড়া যাচ্ছে না! পিডিএফ ফাইল তো পড়তে পারার কথা!
Like Reply
#15
তখন আমি ক্লাস টুয়েলভে পড়ি !আমাদের স্কুলটা ছিল হায়ার সেকেন্ডারী স্কুল সবে সেক্স সম্মন্ধে একটু একটু ধারণা হতে শুরু হয়েছে ! তখন হাথ মারা বা গোদা বাংলায় যেটাকে বলে খেঁচা সেটা শুরু করিনি ! কারণ তখন জানতাম না যৌন সুখ কাকে বলে ! মাঝে মাঝে হটাত হটাত আমার ধোন খাঁড়া হয়ে যেতো কোনো কারণ ছাড়াই ! তখন ঠিক বুঝতে পারতাম না বাঁড়া কেন খাঁড়া হয় বা খাঁড়া হওয়ার পর ধোনের গায়ে হাত বুলোলে একটা অদ্ভুত আরামের উত্পত্তি হয় ! বেশ ভালো লাগতো ! যখন একা থাকতাম তখন নিজেই নিজের বাঁড়ার গায়ে হাথ বোলাতাম ! জানিনা কেন সেটা লুকিয়ে করতাম তবে এটা বেশ বুঝতে পেরেছিলাম যে এইসমস্ত জিনিস মানুষের গোপন রাখা উচিত ! এটা বোধ হয় আমাদের মানে মানুষের জন্মজাত শিক্ষা ! বেশ কযেক জন ছিল আমাদের ক্লাসে যাদের প্রতিটি শিক্ষক বা আমাদের গার্জেনরা বলতেন এঁচরে পাকা এবং আমাদের সবসময় সাবধান করে দিতেন তাদের সাথে না মেশার ! কিন্তু আমার তখন বয়স তাই পাকার তাই তাদের সাথে লুকিয়ে চুরিয়ে বন্ধুত্ব রেখে দিয়েছিলাম !! আমার ক্লাসের সব থেকে বখাটে ছেলেরা ছিল নিলয়, গিরি, কানাই আর প্রভাত ! ওরা সব সময় ক্লাসের শেষ বেঞ্চিতে বসতো ! কেন বসতো সেটা জানতাম না ! তবে এইটুকু বুঝে গেছিলাম যে আমাদের হেড স্যার ওদের কে আদেশ দিয়েছিলেন শেষের বেঞ্চিতে বসার আর বেশ সেটা খুসি মনে ওরা মেনে নিয়েছিল ! ক্লাসে আমি খুব ভালো ছেলে না হলেও খারাপ ছিলাম না ! কিন্তু ক্লাসের ওই চারজনের সাথেই আমার বেশ বন্ধুত্ব ছিল ! বন্ধুত্ব থাকার কারণ ও ছিল ! তারা ছিল আমাদের স্কুলের সবথেকে ভালো ক্রিকেট খেলোআর আর সাথে ফুটবল খেলওয়ার !
আর ওদের সাথে বন্ধুত্ব থাকার কারণে আমিও স্কুল টিমে চান্স পেয়ে থাকতাম !! একদিন ক্লাসে কিছু একটা গন্ডগোলের জন্য শাস্তি পেলাম ! আর শাস্তি টা ছিল ক্লাসের শেষ বেঞ্চে বসার ! আর শাস্তিটা আমার জন্য ছিল বরদান ! কারণ শেষের বেঁচেই বসতো নিলয়, কানাইরা ! জমিয়ে সেদিন তাদের সাথে লাস্ট বেঞ্চে বসে গেঁজাতে শুরু করে দিলাম ! হটাত দেখি নিলয় প্যান্টের চেন খুলে নিজের ধোনটাকে বের করে হাথ দিয়ে আগে পিছে করতে শুরু করলো ! আর সত্যি বলতে কি ওর ধোনটা দাঁড়িয়ে গিয়ে কি বড় আর বিভত্স দেখাচ্ছিল ! এক হাথ দিয়ে ধোন টাকে মুঠো করে ধরে হাথ টাকে আগে পিছে করছিল আর ওর মুখ টাকে বিকৃত করে আজিব আজিব শব্দ বার করছিল ! কানাই বলে উঠলো " এই বোকাচোদা ক্লাসে কি শুরু করলি ? স্যার দেখতে পেলে স্কুল থেকে বের করে দেবে ! বন্ধ কর বলছি !" না রে কানাই পারছি না ! কি আরাম হচ্ছে তোকে বলে বোঝাতে পারব না ! আজ আসার সময় মিনুদিকে ল্যাংটো হয়ে চান করতে দেখে অবধি আমার ধনটা খাঁড়া হয়ে আছে ! এখন যদি হাথ মেরে মাল বার করে না দিই তো সারাদিন কষ্ট হবে !! কথা বলতে বলতে নিলয় হাথ মারা জারি রেখেছিল ! হটাত ঊঊঊ বেরিয়ে গেল ও ও ও ও ও !!! করে ধনটাকে জোরে চেপে ধরল ! আর আমি দেখলাম পিচকারির মতো ফিনকি দিয়ে নিলয়ের ধোন থেকে গারো সাদা সাদা থকথকে একধরনের পদার্থ ছিটকে ছিটকে বেরিয়ে সামনের বেঞ্চের নিচে পড়তে থাকলো ! আমি বলে উঠলাম " আরে নিলয়ের ধোন থেকে কি বেরুচ্ছে দেখ ! " কানাই বলল তুই ও একটা বোকাচোদা ! ধোন থেকে কি বেরুচ্ছে নয় ! ওটা ফ্যাদা ! মানে মাল !! তোর যেন কোনদিন মাল বেরোয় নি?? " আমি বললাম না রে আমার কোনদিন মাল বেরোয়নি ! আর সত্যি বলতে মাল কি জিনিস সেটা আমি জানিনা !! " তুই সত্যিই একটা বোকাচোদা ! বাড়িতে গিয়ে বাঁড়াটা খাঁড়া করে আচ্ছা করে হাথ মেরে দেখবি মাল বেরহয় কি না !! মাল বার করতে দেখবি কত মজা লাগে !! তার থেকেও বেশি মজা লাগে গুদ মারতে !! " গুদ মারতে?? সেটা আবার কি জিনিস ?" তোকে কি সাধে বোকাচোদা বলি?? আমাদের যেমন বাঁড়া আছে তেমনি মেয়েদের আছে গুদ ! বাঁড়ার কাজ হলো মেয়েদের গুদে কাঠি করা ! তাতে যা মজা পাবি জীবনে আর কোনো মজাকে মজা বলে মনেই করবি না !
কিন্তু মেয়েদের গুদ কোথায়? ওদের তো দেখি চেপ্টা মত একটা ছোট্ট ফুটো আছে যেটা দিয়ে ওরা মোতে !
বোকাচোদা ওই ছোট্ট ফুটো তাকেই বলে গুদ ! আর ওই ফুটো টা সুধু মোতার জন্য নয় !! ওটা দিয়েই চোদাচুদি করতে হয় ! তুই সত্যিই একটা গান্ডু ! কিছুই জানিস না ! মেয়েদের মাই আর গুদই হলো পৃথিবীর সেরা সম্পদ ! ওই মাই আর গুদের জন্যই আজ এত লড়াই ! না তোকে দিয়ে আর কিছুই হবে না ! তুই সত্যি এখনো খোকা রয়ে গেছিস ! তোকে আমাদের বন্ধু বলতেও লজ্জা করে ! চল তোকে আমি কিছু বই দেব পরে দেখবি সব শিখে যাবি !!


সেই দিনেই কানায় আমাকে একটা চটি বই দিল ! তাতে বিভিন্ন ধরনের ল্যাংটো ছেলেমেয়েদের বিচিত্র বিচিত্র সব ছবি আর গল্প দেওয়া আছে ! বইয়ের পাতায় ওই সব রঙিন ছবি দেখেই আমার বাঁড়া খাঁড়া হয়ে গেল ! জীবনে প্রথম ল্যাংটো ছেলে মেয়েদের ফটো দেখেই কেন জানিনা আমার শরীরে একটা আগুনের জলন অনুভব করলাম ! বাঁড়া টা রীতিমত খাঁড়া হয়ে লাফা লাফি শুরু করে দিল ! কিছুতেই তাকে বস মানাতে পারছিলাম না ! একেতো ক্লাসরুম তার উপর হাতে একটা শরীরের রক্ত গরম করা বই ! না পরছি পড়তে না পারছি ছাড়তে !!

অনেক কষ্টে কোনো রকমে ক্লাস শেষ করেই বাড়ির দিকে ছোঁটা শুরু করলাম ! হাঁপাতে হাঁপাতে যখন বাড়ি ঢুকলাম তখন দেখি আমার মা গেটে দাঁড়িয়ে আছে ! আমার হাঁপানো দেখে জিগ্গাস্সা করলেন "কিরে কি ব্যাপার? হাঁপাছিস কেন?? " আমি বললাম খুব জোরে পায়খানা পেয়েছে ! আর কাল ক্লাসে টেস্ট আছে তার পরা তৈরী করতে হবে তাই দৌড়তে দৌড়তে এসেছি ! বলেই সোজা বাথরুমে ঢুকে গেলাম ! কোনো রকমে হাথ মুখ ধুয়ে খাবার খেয়ে সোজা নিজের ঘরে ঢুকে দরজা লাগিয়ে কানাইয়ের দেওয়া বইটা বার করে পড়তে শুরু করে দিলাম ! এক এক লাইন পরছি আর আমার নুনু এক এক ইঞ্চি করে বড় হতে শুরু হচ্ছে ! এক সময় তো এমন অবস্থা শুরু হলো মনে হতে লাগলো আমার ধোন টা ফেটে যাবে ! কি অসহ্য কষ্ট বলে বোঝাতে পারব না ! কোনো রকমে প্যান্টের চেন টা খুলে ধোন টাকে টেনে অনেক কষ্টে বার কর লাম ! অনেক কষ্টে এইকারণেই বলছি কারণ ধোন টা ঠাটিয়ে পুরো একটা শক্ত সবলের মত হয়ে গেছিলো ! আমি নিজের ধোনের চেহেরা দেখে নিজেই চমকে উঠলাম ! উরিবাব্বা ! এত দেখি একেবারে আমাদের বাড়ির শিলের নোরার মতো ফুলে ফেঁপে বিশাল চেহেরা ধারণ করেছে ! উত্তেজনার বসে ধনটাকে মুঠোকরে ধরে খেঁচতে লাগলাম ! ঠিক যেমন করে নিলয় খেঁচছিল আ আ আ কি আরাম !! যত আমার হাত টাকে আগে পিছে করছি তত যেন আমি এক অন্য দুনিয়াতে চলে যাচ্ছি !! এইরকম ভাবে বেশ কিছুক্ষণ চলার পর হটাত আমার মনে হলো আমর ধন ফেটে কিছু বেরুতে চেষ্টা করছে ! এক ধরনের কষ্টের সাথে একধরনের অদ্ভুত আনন্দ আর অদ্ভুত অনুভুতি আমার হাতের স্পিড আরও বাড়িয়ে দিল ! ৬১ ৬২ ৬১ ৬২ ৬১ ৬২ ছিরিক ছিরিক ব্যাল ব্যাল ব্যাল করে ফিচকারি দিয়ে আমার ধন থেকে ঘন গর সাদা সাদা মাল বেরুতে লাগলো !! ও ও ও ও ও ও ও ও ও আ আ আ আ আ মাআআ গোও ও ও ও ও ও ও ও ও কি আরাম !!! বেশ কিছুক্ষণ আরামের আবেশে থম মেরে পরে রইলাম !! সেই প্রথম আমার খেঁচে মাল বের করার যে আনন্দ পেয়েছিলাম তার পর থেকে যখনি সুযোগ পেতাম একবার করে খেঁচে নিতাম ! কানাইয়ের হাতেই আমার খেঁচার হাতেখড়ি ! আবার কানাইয়ের কাছেই গল্প শুনতাম কি করে ওরা আমাদের পাড়ার কিছু মেয়েকে চুদেছে ! যত শুনতাম ততই আমার চড়ার ইচ্ছা বেড়ে যেত কিন্তু কিছুই করার ছিল না ! শুধুই মনের ইচ্ছা মনেতে পুসে গুমরে গুমরে মরতে আর খেঁচতে থাকলাম ! বেশ কিছুদিন এইভাবেই চলতে থাকলো ! রাতারাতি আমাকে অনেক বড় করে দিল ! আমার শরীরের মধ্যেও অনেক পরিবর্তন দেখা দিতে শুরু করে দিল ! আমার গলার আওয়াজও রাতারাতি বদলে গেল ! আমার নাকের নিচে কালো কালো লোমের রেখা আর গালে হালকা কালো লোমের রেখা দেখাদিতে শুরু করলো !

একদিন বিকাল বেলায় আমার মেজ পিসি তার মেয়ে মঞ্জুকে নিয়ে আর মঞ্জুর বয়সী একটা কালো মতো মেয়েকে নিয়ে আমাদের বাড়িতে এলো ! পরে জানলাম মিটার নাম ঝর্না আর ওকে আমাদের বাড়িতে কাজের জন্য নিয়ে এসেছে ! আমার পিসির মেয়ে মঞ্জু আমার থেকে ২ বছরের ছোট ! কিন্তু শরীরের গরন দেখলেই যেকোনো ছেলের মুখ থেকে লালা ঝরতে শুরু করবে ! আমার সাথে মঞ্জুর খুব ভাব ! ছোট বেলা থেকেই আমরা একে অপরের খুব কাছের জন ! মঞ্জু আমাদের বাড়িতে এলে আমার সাথেই আমার বিছানাতে শুত আর আমরা জমিয়ে খুনসুটি করতাম ! এবার মঞ্জু প্রায় এক বছর পরে এলো আর এসেই আমার পিছনে লেগে গেল ! " এ মা ! দাদাভাই তর গোঁফ বেরিয়ে গেছে ! কি বিচ্ছিরি দেখতে লাগছে ! " সবার সামনে আমাকে এভাবে বলাতে আমি রেগে গিয়ে মঞ্জু কে তারা করলাম ! মন্জুও খুব জোরে চনত শুরু করলো ! পিছন থেকে আমার মা আর পিসির মন্তব্য সুনতে পেলাম ! " এরা শুধু শরীরেই বড় হয়েছে কিন্তু মনেতে এখন সেই ছোটই আছে ! কবে যে এরা শুধরবে ভগবানই জানেন !!"

রাতে শোওয়ার ব্যবস্থা আগের মতই রইলো ! শুধু ঝর্না আমার খাটের নিচে মাদুর বিছিয়ে শুএ পড়ল আর পিসি মায়ের সাথে বাবা মার ঘরে শুএ পড়ল ! আমাদের যেমন খুনসুটি চলে সেই রকম খুনসুটি শোওয়ার সাথে সাথেই শুরু হয়ে গেল ! তবে আগের মতো সেই রকম ভাবে কিছুই জমল না ! কারণ আমাদের দুজনেরই বয়স আর শারীরিক পরিবর্তন হওয়ার জন্য আমাদের খুনসুটি অনেক মার্জিত হয়ে গেল ! অনেক রাত অবধি আমাদের গল্প চলল ! তার মধ্যেই মঞ্জু আমাকে জিজ্ঞাসা করলো "দাদাভাই তোর কোনো গালফ্রেন্ড আছে ? বা তোর কাউকে ভালো লাগে ?" আমি বললাম না রে আমার কপাল টা ততটা ভালো নয় ! আমার এখনো কোনো মেয়ে বন্ধু নেই ! আর সত্যি কথা বলতে কি মেয়েদের দিকে তাকানোর সময়ও নেই ! পড়াশোনার যা চাপ তাতে আর গার্ল ফ্রেন্ড খুঁজে লাভ নেই ! তুই বল কতগুলো ছেলেকে নাচাছিস ?? "ধুর ভালো লাগে না ! সব ন্যাকা ন্যাকা ছেলের দল ! কেমন যেন চুতিয়া মার্কা মুখ করে আমার দিকে তাকিয়ে থাকে, সুযোগ পেলেই আমার বুকের দিকে লোলুপ দৃষ্টি তে দেখতে থাকে আর আমার পাছার দিকে প্রলুব্ধ নজর ! তবু যদি কোনো ভালো স্মার্ট ছেলে তাকাত তো তাকে নাচানোর চেষ্টা করতাম !" আমি বললাম সে কি রে তর এমন খাব খাব শরীরের দিকে শুধু চুতিয়া মার্কা ছেলেরাই তাকায় ? কোনো হারামি মানে স্মার্ট ছেলেরা তাকায়না? আমি যদি তর দাদা না হতাম তো আদাজল খেয়ে তর পিছনে লেগে থাকতাম ! কি ভালো হত তুই যদি আমার বোন না হতিস ! তাহলে তর সাথে চুটিয়ে লাইন মারতাম আর ........... " আর কি?" না মানে আর যা কিছু মজা করার সবই করতাম ! " কি ? তোর লজ্জা করছে না বোনের সম্বন্ধ্যে এইরকম কথা বলতে " বেশ রাগের চোখে আমার দিকে তাকিয়ে রইলো কিছুক্ষণ ! আমি বললাম " বাহ ! রাগলে তো তোকে আরও সেক্সি লাগে !" আর রাগের চোখে তাকিয়ে থাকতে পারল না মঞ্জু ! ফিক করে হেঁসে দিল ! " সত্যি তুই একটা রাম ফাজিল হয়েছিস ! কালই আমি মামাকে বলছি যে তোমার ছেলে পেকে গাছ পাকা হয়ে গেছে ! তারাতারি একটা বিয়ে দিয়ে দাও ! না হলে দেখবে কোনো না কোনো মেয়ের সর্বনাশ করে ছেড়ে দিয়েছে !! আমি বললাম সর্বনাশ বলতে কি বোঝাতে চাইছিস ? বলে আমি ওকে একটা চিমটি কাটলাম !! জবাবে ওও আমাকে চিমটি কাটতে চেষ্টা করতে চাইল ! ফলে শুরু হলো আমাদের ধস্তাধস্তি ! ও আমাকে চিমটি কাটবেই আর আমিও ওকে চিমটি কাটতে দেব না ! সমানে আমি ওর হাত দুটোকে ধরতে চেষ্টা করতে থাকলাম ! যদিও অনিচ্ছাকৃত তবুও আমার হাথটা হটাত ওর মাই এর উপর চেপে বসলো ! দুজনেই চমকে উঠলাম ! " কি করছিস? তোর লজ্জা করে না ? বেহায়া হয়ে গেছিস ! বোনের শরীরে হাত দিচ্ছিস ! একেবারে গোল্লায় গেছিস ! তোর সাথে আর জীবনে কথা বলব না ! " খুব রেগে গিয়ে মঞ্জু আমাকে এতগুলো কথা শুনিয়ে আমার দিকে পিছন ঘুরে শুএ পড়ল !
Like Reply
#16
আমার মন টা খারাপ হয়ে গেল ! অনিচ্ছাকৃত আমার হাথ টা মঞ্জুর মাই তে লাগার জন্য ! সত্যি বলছি কেন জানি মনে হলো আমি সত্যিই বেহায়া হয়ে গেছি ! খুব কষ্ট পেলাম মনে মনে | কি আর করব এখন যদি ওকে বোঝাতে যাই যে আমি ইচ্ছাকৃত ওর মাই ছুইনি তাহলে হয়ত আবার কিছু বলবে কিম্বা মা কে বলে দেবে | কি যে করি ভেবে পাচ্ছি না ! ধুর শালা ! যা হবার হবে এখন ঘুমিয়ে পরা যাক ! কাল ওর সাথে ফ্রেস মুডে কথা বলা যাবে ! সোবার আগে একবার পেচ্ছাপ করে আসি | যেই উঠে বসেছি দেখি ঝর্না আমাদের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছে ! আমি বললাম কি রে তুই কি করছিস? যা সুএ পর ! ঝর্না কিছু না বলে আবার সুএ পড়ল ! আর আমি পেচ্ছাব করার জন্য বাথরুমে চলে গেলাম ! অনেকক্ষণ ধরে ধোন টা ঠাটিয়ে ছিল ! বাথরুমে গিয়ে মঞ্জুর মাইএর কথা ভাবতেই আরও একবার শক্ত পাথরের মত হয়ে গেল ! কি আর করা শুরু হয়ে গেলাম ৬১ ৬২ করতে ! যখন চরম অবস্থায় পৌছেছি ঠিক তখন মনে হলো কে যেন বাথরুমের দরজা টা ঠেলে খুলল ! উত্তেজনার বশে বাথরুমের দরজায় ছিটকিনি লাগাতে ভুলে গেছি ! পিছন দিকে মুখ ঘুরিয়ে দেখি ঝর্না এক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে আছে ! না পারছি হাত থামাতে না পারছি ঝর্নাকে কিছু বলতে ! কোনো রকমে হাত চালাতে চালাতেই দান্তে দাঁত টিপে ঝর্নাকে বললাম তুই যাবি না তোর গাঁড় মারতে হবে ? কথাটা হয়ত একটু বেশি রুড হয়ে গেছিল ! ঝর্না চুপচাপ তবুও পিছনে দাঁড়িয়ে রইলো ! তখন আমার অবস্থা বলে বোঝানো যাবে না ! একটা চরম মুহুর্তে এসে থামা কি যে কঠিন কাজ যারা মুঠ মারেন তারা নিশ্চয় জানবেন ! আআআ আআআ আআআ করতে করতে আমার বাঁড়ার মুখ থেকে ছিটকে ছিটকে মাল বের করতে শুরু করে দিলাম ! ঝর্না অবাক হয়ে আমার মাল বের করা দেখতে লাগলো ! সমস্ত শরীরকে নিংরে মুচড়ে যখন আমার মাল বের হওয়া শেষ হলো তখন আমার কথা বলার শক্তিটাও হারিয়ে ফেলেছিলাম ! কোনো রকমে ঝর্নাকে বললাম তোর লজ্জা বলে কোনো জিনিস নেই তুই কেন এখানে এসেছিলিস? খবরদার যদি আবার তোকে এই ভাবে দেখি তো তোর চদ্দগুস্থির গাঁড় মেরে ছেড়ে দেব ! এমনিতেই মেজাজ টা খুব খারাপ হয়েছিল !তার উপর ঝরনার এ হেন আচরণ !আমাকে বেশ খানিকটা খেপিয়ে তুলেছিল ! আবার বললাম " সন যদি এখন কার কথা কাউকে বলেছিস তো জানবি তোর কি অবস্থা করব ! তখন আর হাথ মেরে মাল বার করব না সোজা তোর গুদ ফাটিয়ে তোর গুদের ভিতর দিয়ে তোর পেতে গিয়ে মাল ফেলবো ! " এত বাজে বাজে কোথায় ঝর্নাকে বকলাম কিন্তু ঝরনার কোনো দিরুক্তি নেই ! শুধু বলল আমার খুব জোরে পেচ্ছাপ পেয়েছে আমাকে পেচ্ছাপ করতে দাও ! বলতে না বলতেই ঝর্না ফ্রক তুলে প্যান্ট নামিয়ে বসে পড়ল আমার সামনেই পেচ্ছাপ করতে ! শুধু বসে পরলই নয় ছর ছর শব্দে মুততে শুরু করে দিল ! যেহেতু আমার সামনেই ফ্রক তুলে প্যান্ট নামিয়ে বসে পরেছিল তাতে ওর গুদের দর্শন হয়ে গেল ! ওহ ! সে কি দৃশ !!
কালো কুচকুচে শরীরের মাঝে ছোট্ট একটা গুদ ! তার উপরের অংশে হালকা হালকা রেশমের মত বাল ! জীবনে প্রথম কোনো জীবন্ত মেয়ের গুদ দেখলাম তাও আবার একেবারে কচি মেয়ের ! আমার বাঁড়া বাবাজি আবার হটাত করে টং হয়ে গেল ! আমার নাক মুখ দিয়ে যেন আগুনের হল্কা বেরুতে শুরু করে দিল ! খেয়াল ছিলনা যে আমি নজর ঝরনার গুদের দিকে আছে ! তখন আমার ধোন কে সম্লেতেই ব্যস্ত ! চমক ফিরল ঝরনার কথাতে ! " কি দেখছ? কোনদিন কি মেয়ে মানুস দেখেনি?? তোমরা আবার ভাদ্রলক ! জানিনা কাকি আমায় কোথায় ছেড়ে যাচ্ছে ! এখানে প্রথম দর্শনেই একজন কে দেখতে পেলাম চরিত্রহীন ! এদের আবার ভাদ্র লোক বলে? "
শুনে আমার মাথা খারাপ হয়ে গেল ! ইচ্ছা করলো একটা টেনে চর কসিয়ে দি ঝরনার গালে ! কিন্তু অনেক কষ্টে নিজেকে সম্বরণ করলাম ! কারণ যদি ঝর্না সবাইকে আমার কথা বলে দেয় তো আমি একেবারে খারাপ হয়ে যাব আর কেউ আমার কথা বিশ্বাস করবে না ! কারণ আমার চাল চলন বদলে যাওয়ার ফলে সবাই আমার উপর ক্ষুব্দ হয়ে রয়েছে ! কি আর করা যাই ! ঝরনার অপমান হজম করে চুপচাপ বিছানায় গিয়ে সুএ পরলাম !কিন্তু ভিতরে ভিতরে অপমানের জালায় আমি জলতে লাগলাম ! কি ভাবে ঝরনার এই অপমানের আমি বদলা নেবো ? কখনো ভাবছি ওকে ল্যাংটো করে দুটো পা ফাঁক করে বিছানার সাথে দুটো পা কে বেঁধে আমার বাঁড়াটাকে এক ধাক্কায় ওর গুদে ঢুকিয়ে ওর গুদ ফাটিয়ে দেব আবার কখনো ভাবছি ওর গুদে একটা বিরাট ডান্ডা ঢুকিয়ে দিয়ে সোজা ডান্ডার উপর ওকে খাঁড়া করে রাখবো !!
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেই ! হটাত আমার ঘুম ভেঙ্গে গেল কারণ আমার বাঁড়াটাকে কে যেন বেশ জোরে জোরে চটকাচ্ছে !! রাতে আমি বারমুডা খুলে রেখে লুঙ্গি পরে সুএ ছিলাম ! বেশ ভালো বুঝতে পারলাম আমার লুঙ্গি আমার কোমরের উপর ওঠানো আর একটা নরম হাত আমার ধোন্ টাকে নিয়ে বেশ ভালো ভাবেই চটকে চলেছে ! জীবনে প্রথম কোনো মেয়ের স্পর্শ আমার শরীরকে বিভত্স উত্তেজিত্ত করে তুলেছে ! আমার বাঁড়া খাঁড়া হয়ে রাগী কেউটে সাপের মত ফর ফর করছে ! কিন্তু যে আমার বাঁড়া কে নিয়ে খেলছে তার সে দিকে কোনো হুঁসই নেই ! সে যেন কোনো অতি প্রিয় জিনিস পেয়েছে যাকে ছাড়ার কোনো মতলব তো দুরের কথা চোখের পলকে হারাতেও চায়না ! আমার সারা শরীর কেঁপে কেঁপে উঠছে ! যেকোনো সময়ে আমার মাল বেরিয়ে যাবে ! বেশিক্ষণ ধরে রাখা যাবে না ! ঘরের ভিতর বেশ আঁধার তাই ঠাহর করতে পারছি না কে হতে পারে ! যেই হোক আগে জাপটে তো ধরি তারপর জীবনের প্রথম চোদা তো দিয়ে দিই ! কারণ যে আমার বাঁড়া নিয়ে খেলা করছে সে নিশ্চই চোদা খেতে চাইছে না হলে আমার বাঁড়া নিয়ে খেলবে কেন??
অন্ধকারে একটু মাথাটা তুলে দেখার চেষ্টা করলাম কে ? ঝর্না নয়তো? কিন্তু ঠিক বুঝতে পারলাম না ! যা হবার হবে আগে জড়িয়ে ধরি তারপর দেখা যাবে ! যেমন ভাবা তেমন কাজ হটাত করে উঠে দুহাত দিয়ে জাপটে ধরলাম সেই রমনীকে ! যেই জড়িয়ে ধরা রমনিও আমার শরীরের সাথে লেপ্টে গেল ! হিতাহিত জ্ঞান তখন আমার হারিয়ে গেছিল তাই কে হতে পারে সে চিন্তা ছেড়ে দিয়ে বুকের সাথে টাকে জড়িয়ে ধরে আমার মুখটা গুঁজে দিলাম তার মুখে ! কি নরম আর তুলতুলে ঠোঁট ! দুজনেরই পিয়াসী ঠোঁট দুজনের ঠোঁটকে উষ্ণ অভর্থনা জানালো ! ডুবে গেলিয়াম দুজনে দুজনের ঠোঁটে ! অনেকক্ষণ চলল আমাদের ঠোঁটের খেলা তার মাঝেই আমার হাথ তার বুকের উপর ঘর ফেরা করতে শুরু করে দিয়েছে ! মেয়েটা আমার হাতের স্পর্শ পেয়েই কেমন যেন কেঁপে কেঁপে উঠছে ! আমার ধৈর্যের বন্ধ ভেঙ্গে গেছে ! জীবনে প্রথম কোনো নারী শরীরে হাত দিতে পেরেছি তাও আবার এমন নারী যে সম্পূর্ণ কামে পাগল হয়ে রয়েছে ! আমি তারাতারি তার নাইটিটা খুলে দিয়ে তার উন্মুক্ত মাই গুলোকে নিয়ে খেলা করতে শুরু করলাম ! কি করব নিজেই বুঝে উঠতে পারছিলাম না ! কখনো মাই গুলোকে টিপছি কখনো সুস্শুরি দিছি কখনো ! ঠোঁট থেকে মুখ সরিয়ে মাইগুলোকে মুখে করে নিয়ে চুসছি ! করতে করতে নিজেকে আর ধরে রাখতে পারলাম না ! মাই ছেড়ে আমার হাত সোজা চলে গেল অর গুদের উপর ! গুদে আমার হাতের ছোঁওয়া পেতেই মেয়েটি আমার বুকের মধ্যেই কেঁপে উঠলো ! আর একহাত দিয়ে আমার হাত টা চেপে ধরল !
Like Reply
#18
আমি একটু জোর করেই আমার একটা আঙ্গুল গুদের মুখে ঘোরাতে চাইলাম ! কিন্তু একি ! আমার আঙ্গুলে কি যেন লেগে গেল ! ঠিক যেন মোবিল অয়েলের মত ন্যালনেলে ! কানাইয়ের দেওয়া বই পরে এটুকু শিখে গেছিলাম যে মেয়েদেরও মাল বের হয় তাই হয়ত হবে ! হাতে চ্যাটচেটে রস লাগতেই আমার ধন বাবাজি যেন ফেটে যেতে চাইল !! আমি আর কাল বিলম্ব না করে মেয়েটিকে সোজা করে সুইয়ে দিয়ে পা দুটোকে ফাঁক করে আমার বাঁড়া মহারাজ কে ভিজে গুদের মুখে লাগিয়ে দিলাম এক রাম ঠাপ ! গুদের মুখটা ভিজে থাকার জন্য আমার বাঁড়া টা সরত করে স্লিপ করে সোজা বিছানায় লাগলো ! উফফফ ! কি জোরে যে লাগলো ! এরকম থাটানো বাঁড়া যদি সজোরে কোনো কিছুর সঙ্গে ধাক্কা খায় তো কি অবস্থা হু টা বোধহয় আপনারা বুঝতে পারবেন না ! আমার মুখ থেকে আঊউউ আর মেয়েটার মুখ থেকে আঈঈই শব্দ বেশ জোরেই বেরিয়ে পড়ল ! কিন্তু তখন জাতি লাগুক জীবনে প্রথম গুদ মারতে চলেছি সে সব লাগাকে তওয়াক্কা না করে আবার আমার বাঁড়াকে মেয়েটার গুদের মুখে চেপে ধরলাম ! আবার আর তারাহুর না করে প্রথমে একটু আসতে চাপ দিয়ে বাঁড়ার মুন্ডিটা গুদের মুখে একটু ঢুকিয়ে দিলাম ! তাতেই মেয়েটার মুখ থেকে আঈঈঈঈঈঈঈ শব্দ বেরিয়ে এলে আর আমাকে দু হাতে করে ঠেলতে লাগলো ! কিন্তু তখন আমার শরীরে একশোটা হাতির শক্তি ! মুন্ডি টা ঢুকেই ছিল দিলাম একটা রাম ঠাপ ! পর পর করে আমার বাঁড়া টা বেশ কিছুটা ঢেক গেল আর আমার মনে হলো কেউ যেন আমার বাঁড়া টাকে ছুঁড়ি দিয়ে চুলে দিল ! কি কষ্ট ! কিন্তু তার থেকেও বেশি কষ্ট হলো যখন মেয়েটা বাঁড়া ঢোকানোর সাথে সাথেই আআঐঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈ মরে গেলেম বলে চিত্কার করে উঠলো ! আমি নিজের সমস্ত কষ্ট ভুলে গিয়ে অর মুখ চেপে ধরলাম ! কারণ যদি অর চিত্কার শুনে বাড়ির কেউ জেগে যাই আর কেউ যদি আমাকে এই অবস্থায় দেখে ফেলে তো আমার গুষ্টির সষ্টি পুজো করে দেবে !! একহাত দিয়ে মুখটা চেপে ধরে আবার একটা চাপ দিতেই পুরো বাঁড়া টা ঢুকে গেল ! আর মেয়ে টা আমার শরীরের নিচে ছটফট করতে লাগলো ! আমার বাঁড়াতেও বিভত্স জলুনি হতে শুরু হলো তা সাথে মনে হলো কোনো টাইট বোতলের মুখে আমার ধোন টাকে ঢুকিয়ে দিয়েছি ! আর আমার ধোন টাকে সেই টাইট বোতলের মুখটা চেপে ধরেছে ! তার উপর গুদের ভিতর কি গরম ! একে তো জলুনি তার উপর গরম ! নিজে ধাতস্ত করতে বেশ কিছুক্ষণ গেদের ভিতর বাঁড়া টাকে ঢুকিয়ে চুপচাপ রইলাম ! তখন কিন্তু আমার হাত মেয়েটার মুখটাকে চেপে রেখেছে ! আর মেয়েটা ক্রমাগত ছটফট করে যাচ্ছে ! বেশ কিছুক্ষণ চুপচাপ থাকার পর আমি কোমর দোলাতে শুরু করলাম ! কিন্তু আমার হাত মেয়েটার মুখ থেকে সরালাম না ! আস্তে আস্তে বেশ কিছুক্ষণ কোমর দোলানোর পর মেয়েটাও আমার কোমরের দুলুনির সাথে সাথে নিজের কোমর দোলাতে শুরু করে দিল ! ব্যাস তখন আর আমাকে আর দেখে কে?? শুরু করে দিলাম স্টিম ইঞ্জিনের গাদন ! পনের কি কুড়িটা খুব জোরে জোরে ঠাপ মারার পর মেয়েটা হটাত আমাকে খুব জোরে জড়িয়ে ধরল ! এতজোরে চেপে ধরল যে আমার নড়ার প্রায় শক্তি ছিলনা ! যেমন হটাত জড়িয়ে ধরেছিল তেমনি হটাত আমাকে ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেল ! আমার মনে হলো আমার ধনের মাথা থেকে নিয়ে শেষ অবধি কে যেন গরম জলে স্নান করিয়ে দিল !! ঊঊঊও কি আরাম !! সেই আরামের চোটে আমার মনে হলো আমার ধন বোধহয় এখুনি ফেটে যাবে !! আরাম টাকে আরও বেশি করে নেবার জন্য কোমরটা তুলে মারলাম একটা জোরে ঠাপ ! তারপরেই চেপে ধরলাম আমার ধনটাকে ওর গুদের মধ্যে ঠেসে !! আমার ধন থেকে ঝলকে ঝলকে আমার মাল বেরুতে থাকলো ! মাল বেরুনোর সময় আমি মেয়েটাকে জড়িয়ে ধরেছিলাম আর মেয়েটাও আমাকে আরামের অতিসজ্যে জড়িয়ে ধরেছিল ! যতক্ষণ না আমার শেষ বিন্দু পর্যন্ত মাল বেরুলো ততক্ষণ আমি আমার ধনটাকে ওর গুদের মধ্যে ঠেসে ধরেছিলাম আর মেয়েটাও নিজেরে গুদ টাকে উঁচু করে আমার ধনের সাথে ঠেসে ধরেছিল !! বেশ কিছুক্ষণ আমি মেয়েটার বুকের উপর শুএ ছিলাম ! তারপর যখন হুঁস এলো তখন তরক করে মেয়েটাকে ছেড়ে দিয়ে আমি উঠে পরলাম ! পরনে লুঙ্গি নেই ! একদম উলঙ্গ ! আমা খাটের সাথেই বেড সুইচ ! তাই কোনো রকমে হাতরে হাতরে বেড সুইচ টিপে দিলাম মেয়েটা কে সেটা দেখার জন্য !!লাইট জলতেই আমার চক্ষু ছানাবড়া !! দেখি নিস্তেজ এবং সম্পূর্ণ ল্যাংটো হয়ে আমার বিছানায় শুএ আছে মঞ্জু !! হটাত লাইট জলার কারণে এক হাতে গুদ আর অন্য হাতে মাই লুকোনোর মিথ্যা প্রয়াস চোখ দুটো বন্ধ করে নিজেকে লজ্জার হাত থেকে বাঁচাতে চাইছে !! আর অন্য দিকে ঝর্না বাবু হয়ে বসে অবাক বিস্ময়ে আমাদের দিকে তাকিয়ে আছে !! যেন বুঝতে চেষ্টা করছে এটা কি হলো বা কি হচ্ছে !!
আমিও হতবাক হয়ে বা কিছুটা ভয়েই তারাতারি লাইট টাকে অফ করে দিলাম !! আর তখনি মঞ্জু আমার হাত টাকে ধরে টান মেরে আমাকে বিছানায় বসিয়ে দিল !! বেশ কিছুক্ষণ আমার হাত ধরে বসে থাকার পর মঞ্জু আমাকে বলল " দেখ যা কিছু হয়েছে সেটা হটাতই হয়েছে ! এখন আমার ভয় করছে যদি আমার পেতে বাছা এসে যায় ??
" বাচ্ছা তো পরে আসবে কাল যখন সবাই বিছানার চাদরে রক্তের দাগ দেখবে তখন কি হবে??" কথাগুলো নিচে থেকে এলো মানে ঝর্না জিগ্গাস্সা করছে !! "এই ঝর্না ! তুই কিছু দেখিস নি আর জানিস না ! কেউ যদি কোনদিন জানতে পারে তবে জানবি তর অবস্থা আমি খারাপ করে দেব !!" অন্ধকারে বসে বসেই মঞ্জু রীতিমত ঝর্নাকে সাবধান করেদিল !
" আমার ভারী বয়েই গেছে ! তোমাদের মত ভদ্রলোকেদের ব্যাপারে নাক গলাতে !!" ঝর্না উত্তর দিল !!
ঝর্নার কথা বলার ভঙ্গি বা তার আচরণ দেখে শুধু এইটুকুই বুঝলাম যে ঝর্না ভাদ্রলেকেদের মানে আমাদের মত লোকেদের খুব একটা ভালো চোখে দেখেনা !
" শোন ঝর্না ! তুই কাল সকালে তারাতারি উঠে এই চাদরটাকে ভালো ভাবে কেচে দিবি ! যদি কেউ জিগ্গাস্সা করে তো বলবি আমার মাসিক হয়ে গেছে আর রাতে কখন হয়েছে বুঝতে পারিনি বলেই চাদরে রক্তের দাগ লেগে গেছে !!" মঞ্জু ঝর্না কে বুঝিয়ে দিল !!
" কিন্তু ..."
কোনো কিন্তু নয় !! যেটা বললাম সেটা শুনে নে !আর এমনিতেও আমার মাসিক হবার সময় হয়ে গেছে, হয় আজ না হলে কাল সিওর হবে ! তাই আমার মা কোনো কিছু ভাববে না ! বাকি টা আমার উপর ছেড়ে দে !! বলেই মঞ্জু আমাকে হেঁচকা টানে ওর পাশে সূইয়ে দিল ! আর আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলো !! আমরা আবার দুজনে আদিম খেলায় মেতে উঠলাম !! মঞ্জু বলল আজ যতবার খুসি আমি ওকে চুদতে পারি ! কারণ ও এখন সেফ পিরিয়ডে চলছে ! তাই ভয়ের কিছুই নেই !! তবে জীবনে প্রথম কেউ ওকে ছুলো, ওকে চুদলো এটা ভাবতেই ওর নাকি গায়ে কাঁটা দিয়ে উঠছে ! ও আজ জীবনে যে চরম পুলক পেয়েছে সেটা নাকি আজ পর্যন্ত সমস্ত পাওয়ার মধ্যে সেরা পাওয়া !! তাই আজ রাতে আরও একবার আমার সাথে মজা করতে চায় !!
এই জিনিসটাই তো আমিও চেয়েছিলাম !!
Like Reply
#19
জীবনে প্রথমকোনো মেয়েকে চুদলাম তাও আবার আমারই পিসতুতো বোন মঞ্জুকে যে নাকি আমার সপ্নের পরি !! আর যখন প্রথম বার ওকে চুদলাম তখন তো না জেনেই চুদেছিলাম একটা চোদার ঘরে ! এখন বাস্তবে ওকে চুদতে পারব জেনে আমার ধন বাবাজীবন আবার টং করে খাঁড়া হয়ে গিয়ে লাফাতে লাগলো !!
আমি ওর সারা শরীরে চুমুর বন্যা বিয়ে দিতে শুরু করে দিলাম !! চুমু খেতে খেতে ওর মাই দুটোকে আচ্ছা করে চটকাতে থাকলাম !! উউউফফফফফ !! কি মাই বানিয়েছে ! মঞ্জু !! একেকটা মাই যেন এক একটা বড় সাইজের কমলালেবু !! আর কি সুন্দর হালকা নরম নরম !! ঠিক যেন ডাসানো আম !! উপরে হালকা নরম ভিতরে শক্ত শক্ত !! কি আরাম !! আরাম করে টিপে চলেছি !! আর মঞ্জু হালকা হালকা শীত্কার করে চলেছে !! ও দাদাভাই !! আরও একটু জোরে টেপ !! টিপে টিপে আমার মায়দুতকে আরও বড় করে দে !! অরে চিরে খেয়ে নে রে !! ওর এই ধরনের শীতকারে আমি নিজেকে স্থির রাখতে পারি না !! আমার মুখ আসতে আসতে নামিয়ে আসি ওর স্তনের উপর ! একটা মাই আমার মুখে আর একটা মাই আমার হাথে ! ধন বাবাজীবন খেপে গিয়ে মাঝে মাঝেই ওর কোমরে ধাক্কা মার্চে !! আর মঞ্জুর শীত্কার ক্রমসই বেড়ে চলেছে !! বেশ কিছুক্ষণ মাই নিয়ে খেলার পর মঞ্জু বলে উঠলো "দাদাভাই আমার ওখানে ভিশন কুট কুট করছে !! দে না তোর বাঁড়াতাকে ঢুকিয়ে কুটকুটনি টা ভেঙ্গে !! আমি বললাম দাঁড়া আজ তোর সব কুটকুটনি শান্ত করে দেব !! আর আমারও সব জ্বালা মেটাবো ! বলেই ওর দুটো পা কে ফাঁক করে আমার মুখ সোজা ওর গুদে চেপে ধরে ক্লিটোরসে দিলাম একটা হালকা কামর !! মঞ্জু শিউরে উঠলো !! ও ও ও দাদাভাই ওরকম করিসনা আমি মরে যাব !! কামর দেওয়া ছেড়ে দিয়ে আমার জিভ তাকে সরু করে ওর গুদের ভিতর ঢুকিয়ে সুরসুরি দিতে শুরু করলাম !! মঞ্জু কাটা পাঁঠার মত চটপট করতে থাকলো !! কখনো কখনো আমি আমার জিভ তাকে ওর ক্লিটোরসে ঘসতে থাকলাম !! বেশ কিছুক্ষণ এএইরকম করার পর মঞ্জু নিজের কমর্তাকে উঠিয়ে আমার মুখটাকে ওর গুদের সাথে চেপে ধরে ঝরে গেল !! আর মুখের উপর একরাস নোনা ন্যালন্যালে জলের বন্যা বইয়ে দিল !! এবার আমিও আর নিজেকে স্থির রাখতে পারলাম না ! এক ধাক্কায় পুরো বাঁড়া টাকে মঞ্জুর গুদের ভিতরে চালান করে দিলাম ! ওঁক করে একটা আওয়াজ মঞ্জুর মুখ থেকে বেরিয়ে এলো !! আস্তে আস্তে দাদাভাই !! তুই কি আমার গুদ টাকে ফাটিয়ে দিবি নাকি??
তুই শুধু দেখে যা আজ যদি তোর গুদের সষ্টিপুজো না করি তবে আমি তোর দাদাভাই নই !! বলেই বীর বিক্রমে খুব জোরে জোরে মঞ্জুকে চুদতে লাগলাম !! আ কি আরাম !! যেন আমি স্বর্গে আছি !! ভগবানের কাছে প্রার্থনা করে যাচ্ছি "ভগবান যেন এই চোদা শেষ না হয় !! যতক্ষণ দেহে প্রাণ আছে ততক্ষণ যেন মঞ্জুকে চুদে যাই !! চুদে চলেছি আর মঞ্জুর মাই দুটোকে জোরে জোরে টিপে চলেছি !! ঘরের মধ্যে শুধু ঘন ঘন নিশ্বাসের আওয়াজ আর ফচ ফচ শব্দ ! না আরও একটা বেশ জোরে জোরে নিশ্বাসের শব্দ যেন পাচ্ছি মনে হচ্ছে যেটা আমাদের খাতের নিচ থেকে আসছে !! আমাদের কাজ করবার দেখে ঝর্নাও খুব উত্তেজিত হয়ে গেছে !! তার নিশ্বাস খুব জোরে জোরে পড়তে চুরু করেছে !! ঝর্নার নিশ্বাসের শব্দ আমাকে আরও পাগল করে দিল !! একেতো ঘন্টা খানেক আগেই বাথরুমে গিয়ে হাত মেরে মাল বের করে এসেছি ! তারপর মঞ্জুকে চুদে আরও একবার মাল বের করেছি !! তাই এবার যেন মাল আর বেরুতে চাইছে না !! আর আমি পাগলের মত চুদে চলেছি !! মঞ্জু সুখের আবেশে আমাকে জড়িয়ে ধরে ঠ্যাং দুটোকে উপরের দিকে তুলে চোদার মজা খাচ্ছে !! কতক্ষণ চুদেছিলাম বলতে পারব না ! হটাত মনে হলো মঞ্জু তার দুই হাতের নখ আমার পিঠে বসিয়ে দিয়ে কমর্তাকে উপরের দিকে তুলে চেপে ধরল !! আর সাথে সাথেই আমার মাল বেরিয়ে গেল ! দুজনে দুজনের ভিতরে ঠেসে ধরে বেশ কিছুক্ষণ পরে রইলাম !! আমি টো তখন পাগল কুকুরের মত হাঁপাচ্ছি !! ঠিক যেন মনে হচ্ছে একটা বিরাট ম্যারাথন দুরে এসেছি !! মঞ্জুর সেই একই অবস্থা !!বেশ কিছুক্ষণ পরে দুজনে দুজন কে ছেড়ে উঠে বসলাম !! মঞ্জু বলল চল বাথরুম থেকে ধুএ আসি !! আমিও বললাম চল ! খাট থেকে নিচে নেমে দেখি ঝর্না নেই !! কোথায় গেল? আমাদের দুজনেরই চোখ মুখের অবস্থা বদলে গেল ভয়ে তে !! ঝর্না যদি আমাদের বাবা মাকে বলে দেয় টো কি হবে?? তারাতারি দুজনেই নিজেদের পোশাক পরে ঝর্নাকে খুজতে থাকি !!
হটাত মঞ্জু আমার হাত ধরে হালকা তান দিয়ে নিজের মুখের উপর আঙ্গুল রেখে আমাকে চুপ করতে বলে বাথরুমের দিকে ইশারা করলো !! তখন সবে ভোরের আলো ফুটতে শুরু করেছে !! দেখু ঝর্না কমোডের উপর বসে নিজের একটা আঙ্গুল দিয়ে নিজের ক্লিটোরস ঘসে চলেছে !! কোনো দিকে কোনো হুঁস নেই !! আমরা দুজনেই মুক বধিরের মত ঝর্নার কাজ দেখতে থাকি !! ভোরের আলোতে ঝর্নার ছোট্ট কালো গুদের শোভা! যখন আঙ্গুল দিয়ে ক্লিটোরস টাকে নাড়ছে তখন গর গোলাপী গুদের পাপড়ি গুলো এদিক ওদিক হচ্ছে !! সেই দেখে আবার আমার বাঁড়া চরাক করে খাঁড়া হয়ে গেল !! মঞ্জুর নজর আমার বাঁড়ার দিকে পরতেই আমাকে ইশারায় জিজ্ঞাস্সা করলো যে ওকেও আমার চুদতে ইচ্ছা হচ্ছে নাকি ?? আমিও ইশারাতে বললাম খুউউউব !! আমার কানের কাছে মুখ নামিয়ে এনে ফিস ফিস করে বলল " আজ রাতে রেডি থাকিস আজ আবার একটা ছোট্ট গুদের সিল ফাটাতে পারবি !! কিন্তু আমাকে ভুললে চলবে না !!" আমি বললাম ঠিক আছে !! আমাকে ছেড়ে দিয়ে মঞ্জু মৃদু স্বরে ধমকে উঠলো " এই ঝর্না কি করছিস? না মানে একটু হিসি পেয়েছিল তাই !!
হুমম বুঝেছি ! ঠিক আছে তারাতারি কর আমাদেরও বাথরুম যাবার আছে ! !
তোমরা তো যাবেই ! না হলে পরিস্কার হবে কি ভাবে ? বলতে বলতে ঝর্না বাথরুম থেকে বেরিয়ে পড়ল ! এবার আর আমরা দুজনে একসাথে বাথরুমে ঢুকলাম না ! আগে আমি পরিস্কার হয়েবেরিয়ে গেলাম কারণ আমাকে মাঠে যেতে হবে প্রাকটিস করতে ! যে তা আমি প্রতিদিনই ভর বেলায় করে থাকি !! কাউকে কিছু না বলে আমি সর্টস পরে বেরিয়ে পরলাম ! কিন্তু কিছুতেই কোনো জিনিসে মন বসাতে পারছি না ! কেবল রাতের ঘটে যাওয়া ঘটনাগুলো মনেতে আসছে আর আমার ধন বাবাজীবন খেপে খেপে উঠছে ! না আজ আর প্রাকটিস হবে না যাই বাড়ি গিয়ে দেখি যদি ঝর্না কোনো অনর্থ বাঁধিয়ে বসে তাহলে আজ আমাদের কপালে দুঃক্ষ আছে ! সাত পাঁচ ভাবতে ভাবতেই বাড়ি পৌঁছে গেলাম ! ঘরে ঢোকার মুখেই পিসির মুখোমুখি !! " কি রে কথায় ছিলিস সকাল থেকে?? " না আমি তো প্রতিদিন সকালেই প্রাকটিস করতে যাই তাই .....
ঠিক আছে তারাতারি স্নান করে নে ! আমাদের ছাড়তে যেতে হবে ?
মানে??
মানে আবার কি আমরা আজিই তো চলে যাব আর তুই আমাদের সাথে দুদিনের জন্য আমাদের ওখানে যাবি ! তোর মা বাবাকে বলা আছে ! যা তৈরী হয়ে নে !
আমি তো আকাশ থেকে পরলাম ! মঞ্জু তো আমাকে কিছুই বলে নি !!
মঞ্জু কি করে জানবে?? আমি তো বাবাকে আগেই ফোন করে বলে দিয়েছিলাম যে ঝর্নাকে ছেড়ে সকাল বেলাতেই তোকে নিয়ে চলে যাব !
কিন্তু আমি গিয়ে কি করব??
অরে বাবা তুই মঞ্জুর সাথে কাল দার্জিলিং যাবি !?
মানে??
মানে মন্জুদের স্কুল থেকে দার্জিলিং নিয়ে যাচ্ছে ! প্রতেক মেয়ের সাথেই তাদের বাবা বা মায়েরা যাচ্ছে ! কিন্তু আমাদের কারুর কাছেই সময় নেই তাই তুই যাবি মঞ্জুর সাথে অর গার্জেন হয়ে !!
কিন্তু....
ও তুই শুধু কিন্তু কিন্তু করেই সময় নষ্ট করবি না তৈরী হবি??
ঠিক আছে আমি যাচ্ছি ! বলেই আমি রান্না ঘরে মায়ের কাছে চলে গেলাম ! মাকে বললাম যে পিসি আমাকে ওদের সাথে যেতে বলছে কিন্তু আমার তো আর মাত্র ২ মাস পরেই পরীক্ষা ! কি করব??
যা না বাবা দু দিনের জন্য ঘুরে আয় !!
Like Reply
#20
ঠিক আছে ! কিন্তু আমি যে যাব তার পয়সা কোথায়?? পিসির কাছ থেকে নিতে পারব না ! আর তার উপর মঞ্জু যদি কোনো কিছু কিনে দিতে বলে তখন কি করব?
তর বাবা ৩০০০ টাকা দিয়ে গেছে যাবার আগে আমি তোকে দিয়ে দেব ! আর তো পিসিও নিশ্চই তোর হাতে কিছু টাকা দেবেন ! তুই চিন্তা করিস না !!
মায়ের কথা শুনে আমি রান্না ঘর থেকে বেরিয়ে এলাম ! জাতি মুখে দেখায় না কেন যে আমি যেতে রাজি নই কিন্তু মনে তো আমার ফুলঝুরি ফুটছে ! এই কদিন চুটিয়ে মঞ্জু কে চুদতে পারব ! আসে পাসে কেউ থাকবে না ! শুধু আমরা দুজনে ! কোনদিন ভাবিনি যে জীবনের প্রথম চোদন আমার জীবনে এইভাবে আসবে আর এসেই আমাকে চোদনের সুমুদ্রে ভাসিয়ে নিয়ে যাবে ! মনের মধ্যে একশোটা ঘোড়া লাফালাফি করে দিয়েছে !!
রান্না ঘর থেকে বেরিয়ে সোজা আমার ঘরে ঢুকেই দেখি মঞ্জু আমার জামা কাপড় প্যাক করছে ! মুখে মিটি মিটি হাসি ! আমাকে দেখেই চোখ মেরে জিগ্গাস্সা করলো "কেমন দিলাম??"
আমি বললাম তুই আর কি দিলি ! তোকে তো আমি দার্জিলিং দিয়ে দেব !আর যা দেব সেটা তুই জীবনেও ভুলতে পারবি না !!
চল চল দেখা যাবে কে কাকে কি দেয়!!
আমি বললাম তুই কাল রাতে তো আমায় কিছু বলিস নি এই ব্যাপারে ! তুই সব জানতিস?
জানতামই তো ! তোকে বলিনি তুই যদি যেতে মানা করিস ! তাই মাকে দিয়ে বললাম ! তারপর তোকে দেখে আমার যে সখ তা ছিল সেটা মেটাবার প্ল্যান বানিয়ে নিলাম আর তোকে আগে রাগিয়ে দিলাম ! যাতে করে রাতে তোর রাগ ভাঙ্গতে পারি ! এখন আমরা দুজনে চুটিয়ে দার্জিলিঙে গিয়ে মজা করব !! এখন যা চান করে নে ! আর তারাতারি তৈরী হয়ে নে !!
আচ্ছা আমরা কদিনের জন্য দার্জিলিঙে যাচ্ছি?
আজ সন্ধ্যে বেলায় বাস ছাড়বে কাল ভর বেলায় আমরা শিলিগুড়ি পৌঁছে সেখান থেকে জিপে করে দার্জিলিং ! মোটামুটি কম করে সাত দিন তো লাগবেই !
বলিস কি রে সাত দিন ! এই সাত দিনে তো আমাদের মধ্যে সাত রঙের খেলা চালু হয়ে যাবে !!
সেই জন্যই তো তোকে নেওয়া ! এখন নে তারাতারি তৈরী হয়ে নে !! আর সন যাবার আগে কিছু এই পিল এর ট্যাবলেট আর একটা ভালো রেজার কিনে নিবি ! কেউ যেন জানতে পারে !!
আইপিল এর ট্যাবলেট কেন??
তুই সত্যিই একটা গাধা ! কনডম দিয়ে করতে মজা আসে না ! আর বিনা কনডমে করলে যদি কিছু হয়ে যায়? তাই ই আইপিল ! বুঝলি??
আর রেজার কেন??
সেটা যখন সময় আসবে তখনি বলব ! আমার দিকে একটা মদির চাহুনি দিয়ে মঞ্জু বলল !!
- কিরে তরা এখনো তৈরী হোসনি?? কাল সারা রাত গল্প করেও তোদের সখ মেতে নি?? আমার পিসি ঘরে ঢুকতে ঢুকতে জিগ্গাস্যা করলেন !
- দেখো না মা আমাদের সাথে যেতে হচ্ছে বলে বাবুর রাগ হচ্ছে ! বলছে পরাশোনা কামাই হবে !! তাই ওর সঙ্গে ঝগড়া করছিলাম !
- নে নে আর ঝগড়া করতে হবে না ! ও তোর সাথে দার্জিলিং যাবে !
সকাল সকাল আমরা স্টেসনের উদ্দেশ্যে রওয়ানা দিলাম ! বেরুনোর আগে মা আমার হাতে ৩০০০ টাকা দিয়ে বলেন বুঝে শুনে খরচা করিস ! আসা যাওয়ার ভাড়া আর থাকার ভাড়া তো আগেই দেওয়া আছে !শুধু খাওয়া আর যদি কিছু কেনা কাটা করতে হয় তবেই খরচ করিস !
গেটের কাছে দেখি ঝর্না দাড়িয়ে আছে উদাসী হয়ে ! মঞ্জু বলল আরে তুই কেন মন খারাপ করছিস ! এখানে মাম মামীর কাছে থাকলে খুব আনন্দেই থাকবি ! দেখবি তোর আমাদের বাড়ির থেকেও ভালো লাগবে ! আর দাদা ভাই ফিরে এলে তোর অনেক কাজ হালকা হয়ে যাবে ! এই বলে মঞ্জু আমার হাতে একটা চিমটি দিল !
বাড়ির সামনে দুটো রিক্সা দাঁড়িয়ে আছে ! আমি পিসিকে বললাম যে পিসি আর মঞ্জু যেন একটাতে উঠে পরে আর আমি অন্যটাতে উঠছি ! মঞ্জু বাধ সাধলো ! "কেন আমি কি বাগদি না অচ্ছুত? যে আমার সাথে রিক্সায় গেলে জাত যাবে ! যখন দার্জিলিঙে একসঙ্গে যাবে তখন জাত যাবে না??"
পিসি বলে উঠলেন !" এই মঞ্জু ! কেন তুই ওর পিছনে লাগছিস ? তোর যদি ওর সাথে যেতে ইচ্ছা হয় তো বসে পর রিক্সাতে !
কি আর করা ! আমি আর মঞ্জু এক রিক্সাতে ! আর পিসি অন্যটাতে ! পিসির রিক্সা আগে আগে আমাদেরতা পিছনে ! রিক্সাতে উঠেই মঞ্জুর হাত দুটো দুষ্টুমি করা শুরু করে দিল !! আমি ওর কানে কানে শুধু বললাম যে রিক্সোবালা আমাদের খুব ভালো করে চেনে ! এমন কিছু যেন না করে যাতে আমাদের নামে বদনাম হয় !!
মঞ্জু ফিসফিসিয়ে বলল " আমার যে আর তোর সইছে না !"
একটু ধৈর্য ধর প্লিস !! সন্ধে থেকে তো আমরা বসে একসাথে থাকব আর কাল থেকে একেবারে একা একা !তখন না হয় যত খুসি মজা করিস ! এখন যদি কেউ বুঝতে পারে তাহলে কেলেঙ্কারির কান্ড হয়ে যাবে !
মঞ্জু বলল ঠিক আছে মনে থাকে যেন আজ রাত থেকে তুই শুধু আমার !
আবার কানের কাছে মুখ নিয়ে এসে বলল "তোকে যেগুলো কিনতে বলেছিলাম সেগুলো নিয়েছিস??
আমি বললাম কখন নেব?? বাড়ি থেকে বেরুনোর সময় পেয়েছি??
তাহলে এখন নিয়ে নিস !
না এখন নেওয়া যাবে না পিসি যদি দেখে যে আমি ওষুধের দোকানে ঢুকছি তাহলে নানা ধরনের প্রশ্ন করতে পারে ! তার থেকে তদের বাড়ি পৌঁছে তারপর একফাঁকে বেরিয়ে চুপি চুপি কিনে নিয়ে আসব !
যখন পিসির বাড়ি পৌঁছলাম তখন প্রায় পৌনে একটা বাজে ! পিসির কাজের লোক চিকেনের সুক্তো রেঁধে রেখেছিল !
( ও বুঝতে পারছি আপনারা বুঝতে পারেন নি চিকেনের শুক্তটা আবার কি ধরনের রান্না !! না মানে চিকেন তাকে এমন ভাবে রান্না করা হয়েছিল খেতে খেতে মনে হছিললো যেন সুক্ত খাচ্ছি ! তাই ওই পদটার নাম রেখেছিলাম চিকেনের শুক্তো !! আর সত্যি কথা বলতে কি আমার এখন যিনি স্ত্রী তিনিও চিকেনের শুক্তটা ভালই রাঁধেন! হাহাহাহাহাহা ) তাই চুপচাপ মুখ বুঁজে খেয়ে নিলাম ! পিসি বললেন যে খেয়েদেয়ে একটু সুএ নিতে ! কারণ বসে সারা রাত হয়ত ঘুম হবে না !! কিন্তু আমি তো জানি হয়ত নয় বসে সারারাত মঞ্জু আমাকে ঘুমোতে দেবে না !! যাই হোক ! খেয়েদেয়ে বিছানায় গা ছেড়েছি কি ছাড়িনি মঞ্জু লাফ দিয়ে আমার বুকের উপর উঠে পরে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো !আমি বলে উঠলাম এই কি করছিস?? পিসি আছে বাড়িতে একবার যদি দেখে ফেলে তো আমাদের কি অবস্থা হবে বুঝতে পারছিস??
মা ব্যাঙ্কে গেছে ! আসতে আসতে ৪টে বাজবে আর কাজের মাসি খেয়্দেয়ে বাড়ি চলে গেছে ! এখন আমি আর তুই একা !!
আমি বললাম "কাল সারারাত আমাকে ঘুমোতে দিস নি ! একটু ঘুমিয়ে নিতে দে ! এরপর সাতদিন শুধু তর জন্য আছি !
- একবার শুধু একবার আমাকে স্বর্গে নিয়েচল ! কাল যে সুখ আমায় দিয়েছিস সেটা সবসময় পেতে ইচ্ছা করছে ! একবার আমাকে এখন একটু কর প্লিস .... বলেই মঞ্জু আমার ঠোঁটে নিজের ঠোঁট দুটোকে চেপে ধরে চুষতে লাগলো !! দুই হাথ দিয়ে আমার মাথার দুই দিকের চুলের মুঠি ধরে ... উফ্ফ্ফ্ফফ্ফ্ফ্ফ সে কি চুমু ! আমার শরীর খুব গরম হয়ে গেল ! আমিও তো চাইছিলাম যদি আরেক বার কাল রাতের মত চোদা যায় তো খুব ভালো হয় ! কিন্তু অপেক্ষা করছিলাম সুযোগের আর জানতামই যে সেই সুযোগ তা দার্জিলিঙে গেলেই পাব ! এত দেখছি মেঘ না চাইতেই জল ! কাল রাতের আঁধারে কিছুই দেখতে পানি ! তাই আর কাল বিলম্ব না করে মঞ্জুকে ঠেলে সরিয়ে অর নাইটি টাকে খুলে দিলাম খুলতেই আমার চোখে যেন হাজার ওয়াটের লাইটের ঝলকানি লাগলো ! কি দেখছি আমি ! মঞ্জু নাইটির নিচে কিছুই পড়েনি !দুটো উন্নত স্তন সম্পূর্ণ খাঁড়া হয়ে রয়েছে পুরো শরীর দেখে মনে হচ্ছে যেন একটা পাহাড়ি নদী সরু হয়ে বেরিয়ে ধীরে ধীরে চওড়া হয়ে আবার সরু হয়ে বেশ কিছুটা চলার পর আবার চওড়া হয়ে কিছুটা নেবে আবার সরু হয়ে এগিয়ে চলেছে !! মঞ্জুর শরীর তাও ঠিক সেইরকম ! ৩৬ - ২৪- ৩৬ কি ফিগার ! দেখলেই জিভে জল এসে যাবে আর নিচের থেকে মাল খসে যাবে ! মঞ্জুর শরীরের দিকে তাকিয়ে নিজেকে আর স্থির রাখতে পারলাম না ! মঞ্জুকে জড়িয়ে ধরলাম নিজের বুকের সাথে ! অরে মঞ্জুরে ! তুই যদি আমার পিসতত বোন না হতিস তোকে সারা জীবন বুকের সাথে ধরে রাখতাম !! তোকে আমি বিয়ে করতাম ! তুইই আমার প্রথম প্রেম ! তুই আমার সব বলতে বলতে মঞ্জুর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলাম ! অনেকক্ষণ চলল আমাদের চুম্বন পর্ব !
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)