Thread Rating:
  • 17 Vote(s) - 3.47 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সিরিজা by Lekhak
#1
Heart 
                সিরিজা - একটি উপন্যাস
              Written By Lekhak (লেখক)









ভূমিকাঃ

এটি আমার প্রথম উপন্যাস, আমি কোনো নামকরা লেখক নই। লেখক নামটা নিয়েছি ছদ্মনাম হিসেবে। চেষ্টা করলাম একটি যৌন উপন্যাস আপনাদের উপহার দেবার। যদি আপনাদের ভালো লাগে অবশ্যই মতামত বা রিপ্লাই দেবেন।

 - লেখক


সিরিজা উপন্যাসের প্রতিটি অধ্যায় সম্পূর্ন ফ্যান্টাসি। নিছক আনন্দ পাওয়া ছাড়া বাস্তবের সাথে এর কোন মিল নেই। তীব্র যৌনতার আনন্দ যারা উপভোগ করতে চান, তারা এই উপন্যাসটি পড়ুন। এটি বড় উপন্যাস এবং অনেকদিন ধরে চলবে। আপনাদের রিপ্লাই পেলে এটিকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো।

- আপনাদেরই লেখক।



জুন, ২০১০।






সিরিজা সন্মন্ধে দু-চার কথাঃ

সিরিজা উপন্যাসটি লেখা শুরু করেছিলাম নিছকই একটি মজা হিসেবে। উপন্যাসটির জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাবে, অগুনতি পাঠক মহলের কাছ থেকে অভুতপূর্ব ভাবে এটি সাড়া পাবে, কোনদিন স্বপ্নেও ভাবিনি লিখতে বসে। ভেবেছিলাম এটাই আমার প্রথম, হয়তো এটাই আমার শেষ। আমি কোন নামজাদা লেখক নই এবং লেখাও আমার পেশা নয়। নিষিদ্ধ সাহিত্য জগতে আমি নিতান্তই এক চুনোপুটি। কলম ধরে বাহবা নেওয়ার মতন ক্ষমতার অধিকারী লেখক আমি নই। যারা সিরিজা উপন্যাসটি পড়ে বাহবা দিলেন, তারাই আমার আত্মবিশ্বাসটা আরও বাড়িয়ে দিলেন পরবর্ত্তী কালে। সিরিজার 
পরে আরও অনেক গল্প আমি লিখেছি, তার কিছু কিছু আমি এখনও সমাপ্ত করে উঠতে পারিনি ভাগ্যের দোষে। এর জন্য আজও আফসোস করি মাঝে মধ্যে। সিরিজার মতন আমার অন্য গল্পেরও সমাদর যারা করেছেন,তাদের কাছে আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞ। তাদের ভালোবাসার ঋণ আমি কোনদিন শোধ করতে পারবো না জীবনে। নিজেরই তৈরী কাল্পনিক চরিত্র সিরিজা আমার অসুস্থতার জন্য অসমাপ্ত থেকে যাবে ভাবিনি কোনদিন, তার জন্য কুড়ে কুড়েও মরেছি এই কটা দিন। পাঠকরা যারা এটি পড়তে না পেরে কষ্ট পেয়েছেন, তাদের সাথে সামিল হয়েছি আমিও। কষ্ট পেয়েছি আমিও। কবে যে আবার নতুন করে এর অসমাপ্ত অধ্যায় গুলি সম্পূর্ন করতে পারবো তারজন্য ভেবে মরেছি আমিও।

এই ইন্টারনেট থেকেই আমার যৌন উত্তেজক গল্প লেখার শুরু। ছোটবেলায় একটু আধটু লিখতাম, কখনও সখনও। কিন্তু বাংলায় অ্যাডাল্ট স্টোরী? স্পর্ধা দেখানোর সাহসটা পেলাম ইন্টারনেটে অন্য কিছু লেখকের গল্প এবং চটি পড়ে। পাঠকরা বিশ্বাস করুন আর না করুন বিগত কয়েক মাস আমি কোন লেখাই লিখতে পারিনি আমার অসুস্থতার কারনে। চোখের অসুখ হওয়ার জন্য আমাকে ডাক্তার বারণ করেছিল লেখালেখি না করতে। আমি কম্পুটারের সামনেও বসতে পারেনি এই কটা দিন। তা অন্ততপক্ষে ৬-৭ মাস তো হবেই।

যারা আমাকে ভুলে গেছেন, তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। যারা এখনও আমাকে মনে রেখেছেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। অনেকের কাছেই আমি প্রতিজ্ঞা করে গিয়েছিলাম যে কোনদিন যদি আবার সুস্থ হয়ে উঠি। তাহলে হয়তো ফিরে আসবো এই লেখার টানেই। কারন লিখতে আমি প্রচন্ড ভালোবাসি। লেখা ছেড়ে বেশিদিন বসে থাকাটা আমার পক্ষে কোনদিনই সম্ভব নয়।

সিরিজার অসমাপ্ত অধ্যায় গুলি সমাপ্ত করার দায়িত্ব নিয়ে আমি এতদিন বাদে আবার লেখা শুরু করলাম। নিজের ওপর অগাধ আস্থা আর দায়িত্ব নিয়েই বলছি, আজ থেকে সিরিজা উপন্যাস সম্পূর্ণ করার দায়িত্ব আমার কাঁধে। বাকী পর্বের আপডেট দিয়ে উপন্যাসটি শেষ করতে চাই।। হঠাতই চলতে চলতে থমকে যাওয়া সিরিজাকে এগিয়ে নিয়ে চলার ব্রত নিলাম। আর এতদিন বাদে আপনাদের কাছে আসতে পেরে আমার সত্যিই ভালো লাগছে।





- ইতি লেখক

মার্চ, ২০১১।






উপন্যাসটি প্রসঙ্গেঃ

পাঠকদের মনে একটা প্রশ্ন জাগতেই পারে, এটা কি গল্প না অন্যকিছু? সোজা কথায় যৌনমনে সুরসুরি দেওয়া সিরিজা একটি ফ্যানটাসী উপন্যাস ছাড়া আর কিছুই নয়। আমরা যা পড়ি, তার সবটুকুই কতটা বাস্তব সন্মত বা যুক্তি সঙ্গত তা নিয়ে মতবিরোধ আছে। আদৌ কি আমাদের জীবনে এমন সব যৌনতার কচকচানি ঘটতে পারে? কিছু কিছু ক্ষেত্রে ঘটে, কিন্তু সবটুকু ক্ষেত্রে কখনই নয়। তাই সিরিজা উপন্যাসের সবকটি চরিত্রই কাল্পনিক। এটি অলীক কল্পনা আর নিতান্তই মজা ছাড়া আর কিছুই নয়।

উপন্যাস মানেই একাধিক চরিত্রের সমাবেশ, এবং ঘটনাবহুল অধ্যায়ের মধ্য দিয়েই উপন্যাসের সমাপ্তি। সিরিজা উপন্যাসের শুরু থেকে শেষ পর্যন্ত যেটা ছিল, একটা কৌতূহল, একটা উদ্দীপনা, যে এরপরে কি হবে বা কি ঘটতে চলেছে? চরিত্রের সংযোজন সেভাবে ঘটেনি বলেই হয়তো কিছু কিছু পাঠকের মন ভরেনি আবার হয়তো একঘেয়ে লেগেছে অনেকের কাছে। সিরিজা পড়তে পড়তে অনেকে অকুন্ঠ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, তাদের যে আমার প্রতি আস্থা হারিয়ে যায় নি, সেটাও প্রমানিত হয়েছে অনেকবার। আমি সিরিজা নিয়ে একটা সমীক্ষাও চালিয়েছিলাম কয়েক মাস আগে। বিষয় ছিল আপনারা নতুন কি সংযোজন এই উপন্যাসে দেখতে চান? কয়েকজন মতামতও দিয়েছিলেন। কিন্তু ভাগ্যের এমন পরিহাস। চোখের অসুখ আমাকে করে তুলল অসহায়। আমি লেখা বন্ধ করে এক বিষন্ন অবসাদে ডুবে গেলাম। কাল্পনিক চরিত্র সিরিজা আমার কল্পনাতেই থেকে গেল। সম্পূর্ন করা আর হল না।

উপন্যাসটির জনপ্রিয়তার দরুন এটি অন্যকিছু সাইটেও ঠাই পেয়েছে। (রজতের কামলীলা নামে)। কেউ কেউ এটি নিজের লিখিত উপন্যাস বলেও চালিয়েছেন তাই নিয়ে আফসোসও করেছি অনেকবার। কিন্তু এখন ভেবে একটু মজাও পাই। সিরিজার মতন রজতের কামলীলাও সেখানে থমকে দাঁড়িয়ে আছে অনেকদিন ধরে। কেউ আর অসমাপ্ত উপন্যাসটি সম্পূর্ণ করার সাহস দেখান নি পরবর্ত্তী কালে।

যারা সিরিজা পড়েছেন বা পড়ছেন, তাদের উদ্দেশ্যে জানাই আমার অশেষ ধন্যবাদ আর বুক ভরা ভালোবাসা। সিরিজাকে মরতে দিতে যারা চান নি তাদের ভালোবাসার টানেই সিরিজা আবার ফিরে এল আপনাদের কাছে। আমি আপনাদের কাছে অনেকদিন ধরে অনুপস্থিত ছিলাম। তাই এই মূহূর্তে বেশি রিপ্লাই আশা আমি করি না আপনাদের কাছে। যদি মাঝে মাঝে একটু অন্তত সাড়া দেন তাহলেই কৃতজ্ঞ থাকব আপনাদের কাছে।

সিরিজা এগিয়ে চলুক তার নিজস্ব ভঙ্গীতে। অনেক ঘটনার সাক্ষী থাকুন আপনারা। পড়তে পড়তে মজা নিন। শুধু এই কামনাই করি ভগবানের কাছে। আপনাদের সকলের ভালো হোক। মঙ্গল হোক। আগামী নতুন বছর আরও ভালো কাটুক। লেখক বন্ধু হিসেবে এইটুকুই চাইতে পারি উপরওয়ালার কাছে। 




- ইতি লেখক


এপ্রিল, ২০১১
[+] 3 users Like Mr Fantastic's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কোন এক কারবে আমার পুরোটা পড়া হয়নি। অপেক্ষায় রইলাম
[+] 2 users Like Kalobonduk's post
Like Reply
#3
(03-10-2020, 07:11 PM)Kalobonduk Wrote: কোন এক কারবে আমার পুরোটা পড়া হয়নি। অপেক্ষায় রইলাম

এবার পড়তে থাকুন  Shy
Like Reply
#4
প্রথম অধ্যায়

।। এক ।।


বিয়ের পর এক মাসও রজতের সাথে ঘর করতে পারেনি রীতা। এমন পুরুষকে নিয়ে ঘর করা কিছুতেই সম্ভব নয়। রজতের টু রুম ফ্ল্যাট ছেড়ে রীতা এখন ওর বাপের বাড়ীতে। ঠিক করেছে আর কোনদিন রজতের কাছে ফিরে যাবে না। রজত নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে। রীতা ওর সাথে মানিয়ে নিতে পারেনি, এখন শুধু ডিভোর্স হওয়াটা বাকী। রজতের অতিরিক্ত কাম স্বভাবই রীতাকে রজতের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে। বিয়ের পরও যে অন্য মেয়েছেলে নিয়ে ফুর্তী করতে পারে, রাত বিরেতে বাড়ী ফিরতে পারে, এমন এক উশৃঙ্খল জীবন, তার সাথে ঘর না করাই ভালো। রীতা অনেক দূঃখে রজতের সঙ্গ ছেড়েছে। আর ও রজতের কাছে ফিরবে না কিছুতেই।

বাড়ীতে রজত এখন একা থাকে। আত্মীয় সজন, বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ বিশেষ নেই। কারুর খোঁজ রাখে না। কেউ ওর বাড়ীতে আসেও না। নামকে ওয়াস্তে ও একটা চাকরী করে। অফিসে যায় আর বাড়ী ফেরে। মাঝে মধ্যে মদ নিয়ে পড়ে থাকে। সাথে ব্লু-ফিল্ম আর পর্ণো ম্যাগাজিন। কখনও নিজে রান্না করে আবার কখনও হোটেল থেকে খাবার এনেও খায়। যেন রুটিন মাফিক জীবন। কিন্তু এভাবে জীবন কাটাতে ওর যেন আর ভালো লাগে না। মাঝে মাঝে মনে হয় জীবনটা একটু পাল্টে গেলে হয় না? গতানুগতিক জীবন কাটাতে আর কার ভালো লাগে? দুতিনদিন ভাড়া করা কয়েকটা মেয়ে এনেও মন ভরছে না রজতের। বেশ্যাপল্লীতে দুরাত্রি গিয়ে ভালোমতন সুখ করেছে, তাতেও আঁশ মিটছে না। তাহলে রজত কি পেতে চাইছে? এর জন্য রজতের মতন আপনারাও দুটো দিন অপেক্ষা করুন, সব জানতে পারবেন। রজতের এই কামুক জীবনে এমন কেউ আসবে যে রজতের সব অভাব মিটিয়ে দেবে। শুধু এখন তারই অপেক্ষা।

মনে মনে একটা নারীসঙ্গ রজত এমনই খুঁজছিল যে হবে অন্যদের থেকে একটু আলাদা। ওর সবসময়ের সঙ্গী। সঙ্গে থাকবে সবসময়। ওর নিজস্ব টু রুম ফ্ল্যাটে একসাথে রাত কাটাবে যৌনসঙ্গিনী হয়ে। রীতা যখন নেই, তখন আর কোন বাধাও নেই। ওর সঙ্গে ভালোমতন সেক্সুয়াল লাইফ যখন গড়েই উঠলো না। তখন পরিবর্ত হিসাবে এমন কাউকেই যেন চাই। এক অশ্লীল যৌনখেলায় ও মেতে উঠতে চায়। মেয়েটি হবে সুন্দরী আর সেক্সী। রজতকে নিয়মিত যৌনসুখ দিতে সেও রাজী থাকবে। রজত যেন তাকে নিয়েই মেতে থাকবে সবসময়।

কত তো মেয়ে আছে এই বাজারে। একটু খুঁজলে কি পাওয়া যাবে না? রজত খুব চায়, তবে মনের মতন পায় না। সবই যেন ঐগুলো এক রাত্রিরের খোরাক। বার বার নিয়ে শুতে ভালো লাগে না কিছুতেই। এমন একজনকে দরকার যে ওকে সবকিছু উপড়ে দেবে। রজতকে সুখের সাগরে ভাসিয়ে দেবে। যাকে নিয়ে যা ইচ্ছে তাই করবে রজত। সবসময়ের জন্য এমনই এক নারীর প্রয়োজন। উদ্দাম ফুর্তী আর সেই সাথে চরম যৌনমস্তি। চোদনের কথা ভাবলেই শরীরে উত্তেজনা এসে যায়। ওফঃ কখন আসবে সেই মূহুর্ত? এক ঘেঁয়ে জীবন কাটাতে আর যেন ভালো লাগছে না। একটা মেয়ে চাই। যার সাথে হবে স্থায়ী সম্পর্ক। কারুর পরোয়া নেই,কাউকে নিয়ে মাথাব্যাথাও নেই। শুধু অনাবিল যৌনস্রোতের সুখে ভেসে যাওয়ার অপেক্ষা। কথায় বলে সবুরে মেয়া ফলে। দেখাই যাক রজতের জীবনে শেষ পর্যন্ত কি হয়। রজত যেন দিন গুনছে তারই।

কদিন ধরেই ও ভাবছিল, বাইরে কোথাও ঘুরে আসবে। এই শহরের কাছাকাছি কোথাও। ঘরে যেন আর মন টেকে না। যদি কোথাও দ্বারস্থ হওয়া যায়। পর্বত অরণ্যের আদিবাসী রমনীর মতন কোন প্রকৃতি কন্যা যদি খুজেঁ পাওয়া যায়। দৈহিক ক্ষুধা চরিতার্থের জন্য কোন আদিবাসী মেয়ে পেলেই বা মন্দ কি? উদোম ন্যাংটো করে কোন মেয়েকে যদি মোক্ষম ঠাপানো যায়। ভরপুর মস্তি করা যায় তাহলে এর মতন সুখ যেন আর কিছুতে নেই। ও মেয়েছেলেদের শরীর চাটতে ভালোবাসে। একটা আলাদা রকম আনন্দ পায় ঐ শরীর চাখার মধ্যে।

তার ওপর উপরি পাওনা হয়, সে মেয়ে যদি নিজে থেকে শরীর বিলিয়ে নির্লজ্জ্বের মতন দেহ উপভোগ করতে দেয়। তাহলে তো কথাই নেই। কিন্তু সেই দিনটা কবে আসবে যে ওকে সব উজাড় করে ঢেলে দেবে? অবাধ যৌনজীবন উপভোগ করার জন্য ওতো মুখিয়ে আছে। শুধু একটা সুযোগের অপেক্ষায় দিনগোনা। যৌনতার পূজারী রজত সেই নারীর সুধারস কবে পান করবে?

সুটকেশ গুছিয়ে রজত মোটামুটি রাতের ট্রেন ধরার জন্য তৈরী হয়ে পড়েছে। হঠাৎই বাধ সাধল বৃষ্টি। এমন জোরে বৃষ্টি যে এখন ঘর থেকে বেরোনোই দায়। রজত একটা সিগারেট ধরিয়ে ভাবছে এখন কি করবে। জানালা দিয়ে বৃষ্টিটাকে মাপার চেষ্টা করছিল। যেভাবে মুশল ধারে বৃষ্টি নেমেছে, সহজে এক্ষুনি থামবে না। অগত্যা যাওয়া কি তাহলে ক্যানসেল? অভিলাস পূরণ হবে কি করে?

ওর শরীরের ভেতরটা উসখুস করছে। বৃষ্টিটা যেন নামার আর সময় পেল না। ঠিক আছে, আজ না হলে কাল। যাওয়া না হয় একদিন পেছবে। এর থেকে আর কি হবে? আজকের রাত্রিটা মদ্ আর ব্লুফিল্ম দেখেই কাটিয়ে দেবে, তারপরে কাল খুব ভোরে ট্রেন ধরবে। মোবাইলটা হাতে নিয়ে নড়াচড়া করছিল রজত। হঠাত ওর চোখ পড়লো একটা মিস্ কল।

নম্বরটা মোবাইলে সেভ্ করা নেই। নামটা ওঠে নি। কে হতে পারে? নতুন নম্বরে ফোন এলে যেন আরও বেশী করে ইচ্ছে করে কথা বলতে। রজত কল ব্যাক করলো।

 - "কে বলছেন?"

 -- "এই অধমকে চিনতে পারছ না। আমি দিবাকর।"

 - "দিবাকর?"

 -- "আজ্ঞে হ্যাঁ। তোমার খাস দোস্ত। চিনতে পেরেছ?"

 - "তোমার নম্বর তো সেভ করা নেই। বুঝতে পারিনি।"

 -- "নতুন মোবাইল নিয়েছি। প্রথম ফোনটা তোমাকেই করলাম।"

 - "বাজে লোকটাকে এতদিন বাদে মনে পড়লো?"

 -- "এতদিন আর কোথায়। এই তো মাস চারেক আগে তোমার সাথে দেখা হয়েছিল। শুনলাম, তুমি নাকি বিয়ে করেছো। তারপর আবার বউ ছাড়া এখন একা একা রয়েছ। তা হোল কি?"

 - "ও সব কথা তোমাকে সামনে দেখা হলে বলব। তা তুমি এখন কোথায়?"

 -- "আসবো না কি? এই বৃষ্টিতে? বলো তো ট্যাক্সি নিয়ে চলে আসতে পারি। আর যদি বল সাথে ওয়াইন এর একটা বড় বোতল।"

 - "অবশ্যই। আজকেই এসো। কাল আমি বাইরে কোথাও যাবো বলে প্ল্যান করেছি। বৃষ্টিটা না আসলে চলেই যেতাম।"

 -- "আসছি তাহলে। ওয়েট কর। আমি এক ঘন্টায় পৌঁছোচ্ছি।"

রজত লাইনটা ছেড়ে দিল। হঠাৎ যেন একটা আশার আলো ওর মনটাকে চাগিয়ে দিল। চার মাস পরে দিবাকরের সাথে যোগাযোগ। তাহলে কি এবার নতুন কিছুর সন্ধান মিলতে পারে? দিবাকর তো ওর স্বভাবটা জানে। যদি একটা মেয়ে জুটিয়ে দিতে পারে। দেখাই যাক না। রজত বেশ খুশী খুশী হয়ে উঠলো।

একসময়ে রজতের মদ খাওয়ার পার্টনার দিবাকর। কত মেয়ে পটানোর ছক হয়েছে বসে বসে। এবারও যদি সেরকম একটা সুযোগ আসে।

রজতের পরনারী গমনে ইচ্ছুক মন রজতকে টিকতে দিচ্ছে না। শারিরীক উত্তেজনা মেটাতে চরিত্র খুইয়েছে রজত। মেয়েটির দিক থেকেও যদি কোন বাধা না আসে তাহলে ওকে কে আটকায়? এবার শুধু উপভোগ করার জন্য একটা সঙ্গী চাই। দিবাকর কি ওকে সেই সন্ধান দিতে পারবে? পারবে সবসময়ের জন্য একটা নারী এনে দিতে?

রজত টিভিটা চালিয়ে দিবাকরের জন্য ওয়েট করতে লাগলো। দিবাকর এল ঠিক এক ঘন্টার মধ্যেই। দরজায় কলিং বেল বাজলো। রজত উঠে দরজাটা খুলে দিল। দিবাকর সামনে দাঁড়িয়ে আছে হাতে মালের বোতল নিয়ে। রজত ওকে অভ্যর্থনা করলো।

 - "এসো এসো দিবাকর। আমি তোমার জন্যই অপেক্ষা করছি।"

 -- "তাহলে তোমার সাথে দেখা শেষ পর্যন্ত হলো। তা আছ কেমন?"

 - "ভালো।"

 -- "কি ব্যাপার বলো তো। সুটকেশ ফুটকেশ গুছিয়ে কোথাও যাবার প্ল্যান করছিলে নাকি?"

 - "সত্যি কথা যদি জানতে চাও, সেভাবে কোন প্ল্যানই করিনি। তোমার ফোন আসার পর আমার সব প্ল্যান ভেস্তে গেছে।"

 -- "এ মা। তাহলে কি এসে ভুল করলাম?"

 - "না না। তুমি ঠিক দরকারের সময়ই এসেছ। বসো। তোমার সাথে আমার কিছু প্রয়োজনীয় কথা আছে।"

রজত দিবাকরকে বসতে বললো।

দিবাকর বললো, "তাহলে মাল খেতে খেতেই শুনব। টিভিটা চালিয়ে দাও। গরম সিডি আছে নাকি? ব্লু-ফিল্ম? চালিয়ে দাও, দেখি।"

রজত আর দিবাকর দুজনে মুখোমুখি বসে ড্রিংকস্ করা শুরু করলো। ওর ফ্ল্যাটটায় একটা বেডরুম আর বাইরে ড্রয়িং রুম। সোফা সেটের দুদিকে বসে ওরা মদ খাচ্ছে। মাঝখানে একটা সেন্টার টেবিল। মদের সাথে বাদাম এনেছে দিবাকর।

 - "ওফ অনেকদিন বাদে তোমার সাথে আবার একসাথে বসলাম।"

 -- "হ্যাঁ সেই মনে আছে? তাও তোমার বিয়ের অনেক আগে একবার বলেছিলাম। তা কি হলো বলো তো? সব গন্ডগোল, তুমিও এখন একা। কি ব্যাপারটা কি?"

 - "বউ না থাকলেই তো ভালো।"

 -- "বউ না থাকলেই ভালো? হাঃ হাঃ। তুমি সত্যি একই রকম রয়ে গেছ।"

দিবাকর হাসছিল।

রজত কিছুক্ষণ বাদে মদ খেতে খেতে ঘোলা চোখে ওর ঐ টিভির স্ক্রীনের দিকে তাকাচ্ছিল। একটা গা গরম করা ব্লু ফিল্ম এর সিডি চলছে। রজত ওটা উপভোগ করছিল। দিবাকরকে উদ্দেশ্য করে বললো, "এরকম একটা মেয়ে আমার চাই।"

দিবাকর টিভির স্ক্রীনের দিকে তাকালো। ঠোঁটের কাছে গ্লাসটা ধরে বললো, "কি বলছো?"

 - "হ্যাঁ। যা বলছি বুঝতে পারছ না? ঠিক ঐ রকম।"

দিবাকর ভালো করে দেখলো। ব্লু ফিল্ম এর হিরোইনকে। হাসতে হাসতে বললো, "পয়সা ফেললে এক্ষুনি চলে আসবে তোমার কাছে।"

 - "আমি সবসময়ের জন্য চাইছি।"

দিবাকর চোখ বড় করে বললো, "সবসময়ের জন্য?"

 - "হ্যাঁ। অসুবিধা কি? তুমি তো জানো এখন আমার কোন প্রবলেম নেই।"

 -- "রাখতেই যদি হয়, তাহলে তো তোমাকে তাকে কেপ্ট করে রাখতে হবে। রক্ষিতা চাইছো মস্তি করার জন্য?"

 - "অনেকটা তাই।"

 -- "বেশী পয়সা ফেললেই তো পাবে।"

 - "তোমার সন্ধানে আছে না কি?"

দিবাকর মাথা নীচু করে মদের গ্লাসে চুমুক দিল। গ্লাসে চুমুক দিতে দিতে কি যেন ভাবল। তারপর মাথা তুলে বললো, "কিন্তু তোমার কি একটাতে মন টিকবে গুরু? আমি তো তোমাকে জানি।"

 - "সেরকম দরকার হলে চেঞ্জ। অসুবিধে কি?"

 -- "আমি বুঝতে পারছি না তুমি কি রকম চাইছো?"

 - "আমি যেটা চাইছি সেটা তুমিই এনে দিতে পারো।"

 -- "কি রকম?"

 - "আমি চাইছি একেবারে ডাগর শরীর। আমার কাছেই সবসময় থাকবে। মেয়েছেলের স্বাদ্ পাওয়ার জন্য আমাকে বাইরে যেতে হবে না। আমাকে দেখভালও করবে। আমার মন খুশ হয়ে যাবে।"

 -- "বাঃ। আর?"

 - "আর কি? তোমায় মনে হচ্ছে খুলে বলতে হবে।"

 -- "নইলে খুঁজব কি করে?"

দিবাকর বেশ হাসছিল।

রজত বললো, "সবই থাকবে। তুমি যেগুলো এই ব্লু ফিল্ম এ দেখছ। তার সবই থাকবে। আমি মনে প্রাণে যা চাইব সেটা সে আমাকে দিতে পারবে অনায়াসেই। যৌন-ক্রীড়ার ধরনটা হবে আলাদা। গা গরম করে দেওয়ার মতন। আমাকে সে পাগল করে দেবে।"

 -- "ওরে বাবা!"

একটা সিগারেট ধরিয়ে বেশ আগ্রহ নিয়ে দিবাকর রজতের কথা শুনতে লাগলো। ওর কৌতূহল, আগ্রহ,উত্তেজনার রেশ সবই ফুটে উঠতে লাগলো ওর চোখে মুখে।

 -- "আর কি কি আছে মেয়েটার মধ্যে?"

 - "আমায় ও যা জিনিষ দিতে পারবে, আর কেউ দিতে পারবে না। বিছানায় ওর ভূমিকাটা হবে দেখার মতন। শরীরের প্রতিটি রোমকূপ নগ্ন করে ওকে দেখতে পারবো। একজন পুরুষকে কত গভীর ভাবে চোদন সুখ দেওয়া যায়, তা জানবে শুধু সেইই।"

 -- "সত্যি রজত। তোমার চোদন রসনা দেখার মতন।"

রজত এবার নিজে একটা সিগারেট ধরিয়ে দিবাকরকে বললো, "আছে না কি তোমার সন্ধানে?"

দিবাকর মদের গ্লাসটা হাতে ধরে বললো, "আমার চার পেগ চলছে। নেশা হয়নি এখনও। এবার বুঝতে পারছি তুমি কেমন চাইছো। কিন্তু এক সাথে এত জিনিষ পাওয়া তো বেশ দুষ্কর।"

 - "Every thing possible Dear. সব সম্ভব। শুধু কামনাটাকে চাগিয়ে রাখতে হবে।"

 -- "না তুমি দেখছি একটুও পাল্টাও নি। ওফ যা সেক্স তোমার!"

 - "সেক্স? হা হা হা। ঠিক বলেছো। সেক্স কি শুধু মেয়েদেরই হবে না কি? ব্যাটাছেলেদেরও তো সমান তালে সেক্স চাই। তবেই না খেলা জমবে।"

 -- "দেখি চেষ্টা করে। তবে এখনই কোনো কথা দিচ্ছি না।"

 - "তুমি চেষ্টাটাই করো দিবাকর। তাহলেই হবে। আমার তোমার ওপর অনেক ভরসা।"

অলরেডি চার রাউন্ড হূইস্কি মারা হয়ে গেছে। দিবাকরের এবার একটু রিমঝিম নেশা হচ্ছিল। রজতকে বিদায় জানিয়ে দিবাকর বাড়ীর পথে পা বাড়ালো। তখন বাজে রাত্রি দুটো।

রজত ঘুমিয়ে পড়েছে। কাল সকাল বেলায় আবার উঠে ট্রেন ধরতে হবে। ও যা যা দিবাকরকে বলেছে তা কি অক্ষরে অক্ষরে মিলে যাবে? না কি প্রাপ্তিযোগ তার থেকেও বেশী হবে? রজত নিজেও জানে না। আর এরপরে ওর জীবনে যা ঘটবে তাতে হয়তো চমকে উঠবে সবাই। হতবাক হয়ে যাবে দুনিয়াটা। আর মাত্র রাত্রিটারই অপেক্ষা।
[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#5
গল্পটার আমি শেষ অংশ পাইনি। হয়ত সেই না পাওয়া ,পূরণ হতে চলেছে। ধন্যবাদ দাদা

""পৃথিবীটা রঙ্গমঞ্চ আমরা সবাই অভিনেতা"" !! Sad

[+] 1 user Likes Kolir kesto's post
Like Reply
#6
(03-10-2020, 09:28 PM)Kolir kesto Wrote: গল্পটার আমি শেষ অংশ পাইনি। হয়ত সেই না পাওয়া ,পূরণ হতে চলেছে। ধন্যবাদ দাদা

তুমি কি রজত আর সিরিজার প্রথম মিলনটা অবধি পড়েছো?
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#7
                                   ।। দুই ।।


এমন কিছু মেয়েমানুষ আছে,যারা পুরুষ মানুষের শরীরে অনায়াসে ঝড় তুলে দিতে পারে। যাকে বলে কামনার ঝড়। তার রাত কাটালে মনে হয় শরীরের সব রক্ত উত্তাল হয়ে যাচ্ছে। শরীরটা চুষে তখন নিংড়ে নিলে ভালো হয়। মদের নেশার মতন সেই মেয়েমানুষের নেশা তখন তাকে পেয়ে বসে। রজতের এমনই হয়েছে। বারে বারে লোভ ওকে আরও একটা ঝড়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রেখেছে। রজত জানে না ঠিক কোন মেয়েছেলে ওর রক্তে আগুনের ঝড় তুলতে চলেছে। আগুনের মোহে ধাবিত হতে চলেছে রজত। ভেতরে ভেতরে ছটফট করে মরছে ও। রাত্রে শুয়ে শুয়েও ভাবছে, ইস যদি এমন পাওয়া যেত। যৌনতার জন্য এরকম একটা মেয়ে ওর সবসময়ের জন্য দরকার। কামনার আগুন ভেতরে দাউ দাউ করে জ্বলছে। চোখের দেখা না পেলে অবস্থা দূরঅবস্থাতে পরিণত হবে। জীবন্ত নারীর স্বাদ যদি ও একবার পেয়ে যায়, তখন কি হবে? তাহলে কি কামসূত্রকেও হার মানাবে?

একটু বেলা করে ঘুম ভাঙল রজতের। বিছানায় ধড়মড় করে উঠে বসল ও। এই যাঃ। কালকে মনে করে ঘড়িতে অ্যালার্ম দেওয়া হয় নি। উঠতে অনেক দেরী হয়ে গেল।এখন তাড়াতাড়ি মুখ হাত ধুয়ে সুটকেশটা নিয়ে বেরিয়ে পড়তে হবে। দিবাকরের সঙ্গে গ্যাঁজাতেই অনেক রাত হয়ে গেছে। অত রাত্রিরে শুলে কি আর সকাল সকাল ওঠা যায়?

ব্রাশটা মুখে নিয়ে জানালার দিকে এগিয়ে এল রজত। জানালাটা খুলতেই ঝোড়ো একটা হাওয়া ওর মুখে ধেয়ে এল। সেই সাথে বৃষ্টির ছাট্। এ কি? বৃষ্টি যে নতুন করে শুরু হয়েছে আবার। আকাশে কালো মেঘ কুচকুচ করছে। মূহুর্তে রজতের মুখটা কেমন ফ্যাকাসে হয়ে গেল। বাতাসের ঝোড়ো ঝাপটা। বৃষ্টিটা এবার বাড়তে শুরু করেছে। হঠাৎ একটা বিদ্যুতের চাবুকে আকাশ ফেটে চৌঁচির হয়ে গেল। রজতের মনটা সত্যি খারাপ হয়ে গেল। একেই বলে প্রকৃতির খেলা। ও কি করবে ভেবে ব্রাশটা মুখে নিয়েই সোফার উপর ধপ করে বসে পড়লো।

এর মধ্যেই হঠাত বেশ জোরে কলিংবেলের শব্দ। এই বৃষ্টির মধ্যেই আবার কে এল? রজত ব্রাশ মুখে নিয়ে এগিয়ে গেল দরজার দিকে।

দরজাটা খুলেই মূহুর্তে ও পাথরের স্ট্যাচু হয়ে গেল এবার। একি দেখছে সামনে? একটা মেয়ে দাঁড়িয়ে আছে দরজার সামনে। ঝড়ের ধাক্কায় এলোমেলো হয়ে থমকে গেছে রজত। মেয়েটার চোখের দৃষ্টিতে চোখ আটকে গেছে ওর। মেয়েটার শরীরের জাদু ঠিকরে যাচ্ছে ওর পাথর শরীরে। চোখের তারায় কেমন যেন একটা আকুতি। ওকে হাতছানি দিয়ে নিশিডাকের মতন টানছে।

রজতের মুখ দিয়ে ফিস ফিস করে যেন কথা বেরিয়ে এল, "আমি অভিভূত। এ কাকে দেখছি আমি?"

মেয়েটার সারা শরীর বৃষ্টিতে ভিজে চপচপ করছে। মাথায় ঐ অবস্থায় একটা ছোট্ট প্লাস্টিক। বৃষ্টির জলটাকে আড়াল করার চেষ্টা করছে। বুকের আবরণ জলে ভিজে গেছে। ঠোঁট দিয়ে বৃষ্টির জল গড়িয়ে পড়ছে। রজত তাকিয়ে রইলো ওর বিধ্বস্ত ভেজা বুকের দিকে।

ওর মুখের ব্রাশটা মুখের মধ্যেই যেন আটকে গেছে।

 - "আমাকে ভেতরে একটু ঢুকতে দেবে?"

সাত সকালে দরজায় গোড়ায় কোন এক অচেনা রমনী। রজত যেন হাতে চাঁদ পেল।

 -- "তুমি কে? তোমার নাম কি? এখানে কে পাঠিয়েছে?"

 - "আমার নাম সিরিজা। বৃষ্টিতে দাঁড়াতে পারছি না। আমাকে একটু ঢুকতে দাও বলছি।"

মাথাটা হঠাতই ঘুরে গেছে রজতের। একটা দুর্লভ সুযোগ ওর সামনে। মেয়েটাকে ও ভেতরে ঢুকতে দিল।

আরিব্বাস। কি লাভলি ফিগার। এ যেন স্বপ্নে দেখা এক নারী। আর আজ তার বাস্তব রুপ। হাত দিয়ে দুহাতে বৃষ্টির জল মুছতে মুছতে মেয়েটা বললো-দেখ কি রকম ভিজে গেছি। বাব্বা যা বৃষ্টি।

রজত চোখ বড় বড় করে মেয়েটার বুকজোড়া দেখছে। বৃষ্টির জলে মেয়েটার ব্লাউজ আর ব্রেসিয়ার একেবারে গায়ের সাথে সেঁটে গেছে। কোন মেয়েছেলের এত বড় বুক রজত জীবনে দেখেনি। একটা যেন অজানা খুশীর দোলা লাগছে প্রাণে। কন্ঠস্বরে জাদু, চোখের চাহনি, কথাবলার ভঙ্গী, রজতকে কেমন যেন আবিষ্ট করে তুলেছে।

কে মেয়েটা? হঠাৎ সাতসকালে এমন সৌভাগ্যের উদয়। রজত তো এমনটা আশা করেনি।

মেয়েটা বাইরের ঘরে সোফার উপর বসে পড়েছে। অচেনা একটা মেয়ে ওর মুখোমুখি। যত ওকে দেখছে রজত, বিস্মিত হচ্ছে। নিজেকে ঠিক রাখাই দুষ্কর হয়ে উঠেছে।

 -- "তুমি এখানে এলে কি করে?"

 - "ভেবেছিলাম,কাল রাত্রিরেই আসবো। বৃষ্টিটা আমাকে আটকে দিল। তারপর দেখলাম সকালেও বৃষ্টি। তাই দেরী না করে চলে এলাম।"

কেমন যেন উত্তেজনাময় পরিবেশ তৈরী করেছে। রজত বললো, "কাল রাতে মানে? তুমি থাকো কোথায়?"

 - "আমি থাকি অনেক দূরে।"

ভেতরে ভেতরে অস্বস্তি আর চাঁপা উত্তেজনা অনুভব করছে রজত। এমন হেঁয়ালি করছে কেন? তাহলে কি সাসপেন্স?

মেয়েটা হঠাৎ উঠে দাঁড়িয়ে ঘরের ভেতরটা তাকালো। রজতের বেডরুমটা দেখলো।

 - "তুমি কি এই বাড়ীতে একা থাকো? বৌদি নেই?"

কাবাব মে হাড্ডি! আবার বৌদি কেন? তুমি তো এসেছ। নতুন প্রাণের আশা নিয়ে। আবার বৌদি কেন বাবা। রজত নিজেকে সামলে নিয়ে বললো, "ও বাপের বাড়ী গেছে।"

 - "সে কী, যে আমাকে আসতে বললো, সে নিজেই বাড়ী নেই!"

 -- "বৌদি তোমাকে আসতে বলেছে। কবে?"

 - "তা প্রায় এক মাস হলো।"

 -- "এক মাস আগে আসতে বলেছে?"

রজত বেশ অবাক হলো, ওর বউ এই মেয়েটাকে আসতে বলেছে। ঠিক বোঝা যাচ্ছে না।

তবু বললো, "তা তুমি এখন এলে?"

 - "কি করবো বলো। আমার ভাগ্য খুব ভালো তাই তোমার এখানে আসতে পেরেছি। আমার যা বিপত্তি, অনেকে আমায় জ্বালায়, বিব্রত করে।"

 -- "কেন?"

 - "আমাকে দেখতে সুন্দর বলে।"

রজতের মনে হোল ওর হঠাৎ বেশ ভালো লাগছে। শরীরে একটা রোমান্স জাগছে, ভাবছে খেলাটা এখনই শুরু করে দেবে কিনা? মনে মনে বললো, "তোমাকেই চেয়েছিলাম আমি। চাওয়াটা বৃথা হয় নি মনে হচ্ছে!"

রজতের মনে হলো মেয়েটা যেন ওর টানেই চলে এসেছে ওর কাছে। উত্তেজনায় একটা সিগারেট ধরিয়ে ফেললো রজত। লাইটারের আলোয় মুখটা উদ্ভাসিত দেখাচ্ছে। মেয়েটাকে ভালো করে দেখছে, ওর শরীরে কোন খুঁত নেই। চোখের দিকে তাকালো। নজরটা আসতে আসতে বুকের উপর গিয়ে পড়লো। ওফঃ যৌন আবেদনটা দেখার মতন। মুখ নীচু করে লম্বা ভিজে চুলটা মুছছে আঁচল দিয়ে। বুকের খাঁজটা ওকে খুব টানছিল। ঘুরে ফিরে চোখ চলে যাচ্ছিলো বুকের খাজেঁ। শরীরে টানটান উত্তেজনা অনুভব করছিল রজত। সম্পর্কটা যেন আপনা আপনি তৈরী হয়ে যাচ্ছিলো। যার শরীরের এমন গঠন। তাকে নিয়ে কি না করা যায়। চিত্তিরটা বেশ চনমন করছে। চোখের সামনে একটা আস্ত মেয়ে পেলে যেন বলে দিতে হবে না কি করতে হবে। রজতের বেশ পছন্দ হয়েছে মেয়েটাকে।

 - "বৌদি বোধহয় তোমাকে কিছু বলে নি?

 -- "কি ব্যাপারে?"

 - "এই আমার সন্মন্ধে।"

 -- "ভুলে গেছে। হয়তো সময় পায়নি।"

 - "তুমি শুনবে আমার কথা?"

 -- "বলো।"

 - "আমি এসেছি তোমার বাড়ীতে কাজ নিয়ে। তোমার বউ একজনকে কাজের বউ এর কথা বলেছিল। তুমি চিনবে না ওকে। ওর নাম দোলন। তোমার এ অঞ্চলেই থাকে। কাল বৃষ্টিতে ওর ঘরের চালটা ফুটো হয়ে গেছে জানো। ব্যাচারীর খুব কষ্ট। আমি এসেছি দুদিন হোল। দোলনের কাছেই ছিলাম। ও বললো, "তুমি এবার বৌদির কাছে চলে যাও। গিয়ে আমার কথা বলবে, তাহলেই বুঝতে পারবে। বৌদি তোমাকে কাজে রাখবে।"

রজত মনে মনে ভাবছে, দোলন কি জানে আমার বউ এখানে নেই।

 -- "তুমি থাকো কোথায়?"

 - "আমি যেখানে থাকি সেটা তোমার বাড়ী থেকে অনেক দূরে। একদম গ্রাম।"

রজত কেমন হ্যাংলা চোখে মেয়েটার দিকে তাকিয়ে রয়েছে। গ্রামের মেয়ের মধ্যেও এত চটক।

 -- "কে কে আছে তোমার বাড়ীতে?"

 - "কোলের একটা বাচ্চা আছে, আর কেউ নেই।"

বাচ্চার মায়েরও এত ভরা যৌবন! এ তো একেবারে চারদিকে দিয়েই ফেটে পড়ছে!

 -- "বাচ্চাটা কোথায়?"

 - "ওকে দোলনের কাছে রেখে এসেছি। এখানে এনে কি হবে? খালি ঘ্যান ঘ্যান করবে। কাজের ব্যাঘাত হবে। দোলনই ওকে দেখবে।"

 -- "তুমি দোলন কে চেনো কি করে?"

 - "ও তো বিয়ের আগে আমার গ্রামেই থাকত। এখন বিয়ে করে তোমার এ তল্লাটে চালা ঘরটায় স্বামীর সাথে থাকে। ওর স্বামী বালবের কারখানায় কাজ করে। আমাকে ঐ খবর দিল। গ্রামে গেছিল, বললো, তোমার বউ কাজের লোক খুঁজছে।"

 -- "আর তোমার স্বামী?"

 - "আমি ওর সাথে ঘর করি না।"

 -- "কেন?"

 - "ওকে আমার ঠিক পছন্দ নয়। সারাদিন কোন কাজ নেই। শুধু মদ নিয়ে পড়ে থাকে। সম্পর্ক রেখে কি হবে?"

রজত মনে মনে ভাবছে, তাহলে তো আমার সাথে সম্পর্ক হতে পারে। বেশ ভালোমতই মজেছে রজত। মেয়েটা একটু নিচু হোল। মনে হলো ভিজে স্তন দুটো ব্লাউজের ভেতর থেকে খসে বেরিয়ে আসতে চাইছে। রজতের কানের পাশটা গরম হয়ে উঠলো। মনে হলো ঐ বুকের মধ্যে যদি মুখটা রাখতে পারত একবার একবার।

 -- "তোমার নামটা যেন কি বললে?"

 - "সিরিজা।"

 -- "এত সুন্দর নাম। তোমাকে এত সুন্দর দেখতে। আর তোমার স্বামী তোমাকে ধরে রাখতে পারলো না?"

 - "ওর কথা আর বোলো না। জাতে মাতাল। তাল ঠিকানা নেই। নেশার জন্য রোজ দু-তিন বোতল মাল পেলেই হোল। আর কিছুর দরকার নেই।ওকে আমার ঠিক পছন্দ নয়। বউকে তো খাওয়ানোর মরদ নেই। তার চেয়ে ওখানেই থাক। আমি ওকে ছেড়ে চলে এসেছি। তোমারও ভক্তি হবে না লোকটাকে দেখলে। আমি আর আপদ স্বামীর কাছে ফিরে যাবো না।"

রজতের মনে হোল মেয়েটার তার মানে কোন বাঁধন নেই। ওর যৌবনের দাপটটাই ওর স্বামীর থেকে ওকে আলাদা করেছে।

 -- "কিন্তু তোমার স্বামী যদি এখানে আসে?"

 - "চিন্তা কোরো না। আমি এখানে থাকলে তোমার কোন অসুবিধা হবে না। খালি আমার কথা এক্ষুনি কাউকে বোলো না।"

রজত মনে মনে ভাবছে স্বামীতো মন থেকে মুছেই গেছে। কিন্তু ওর যা শরীরের ঝলক। এই মেয়েকে পাওয়ার জন্য কত লোকই না জানি ওর পিছনে ঘুরঘুর করবে। বেশ মনঃপূত হয়েছে। কাজের মেয়ে এমন? ভাবাই যায় না। ভাগ্য যদি সহায় থাকে, ওফঃ। তাহলে যে কি হবে? চোখ দিয়ে রজত খালি মেপে যাচ্ছিলো মেয়েটাকে। যাকে বলে পর্যবেক্ষন। মনে মনে বললো, "একটু দিলখুস করে দাও না!"

 - "তোমার বউ তো এখন নেই। তাহলে কি হবে? আমি তাহলে এখন যাই।"

রজতের হাতে সিগারেটটা পুড়ছিল। হঠাত ওটা ছ্যাঁকা লেগে গেল। - "না না। তুমি থাকো। আমার বউ নেই তো কি হয়েছে? ও তো বাপের বাড়ী গেছে। চলে আসবে। তুমি আজ থেকেই কাজ শুরু করে দিতে পারো।"

মেয়েটা উঠে দাড়িয়ে রজতের ফ্ল্যাটটা ভালো করে দেখছিল। রজতকে উদ্দেশ্য করে বললো, "একটা তোয়ালে দাও না। গা টা ভালো করে মুছি। এখনও জল লেগে রয়েছে।"

রজত তাড়াতাড়ি একটা তোয়ালে এনে দিল। সিরিজা ওর পিঠ বুক মুছছে। নীল সাগরের মতন উদ্দাম ঢেউ ওর সারা শরীর জুড়ে। শরীরের রেখাগুলো কি উদ্ধত। যৌন সন্মন্ধের সূত্রপাতটা এখনই মাথা চাড়া দিয়ে উঠছে। রীতাকে বিয়ে করে বিতৃষ্না এসে গিয়েছিল, আর সিরিজা এসে তৃষ্ণা বাড়িয়ে দিয়েছে। ওর বুকের আঁচলটা বেশ খানিকটা সরে গেছে। রজতের মুখটা আসতে আসতে রক্তিম হয়ে উঠছে। একটা দুর্লভ সুযোগ রজতের সামনে। এ মেয়ে যেন যে সে মেয়ে নয়। ওকে পাওয়ার একটা প্রবল ইচ্ছা জাগছে রজতের মনে। কিন্তু কোন উদ্যোগ নিতে পারছে না। আসতে আসতে ব্যাপারটা কোন দিকে গড়াচ্ছে? রজতের মাথা খারাপ হয়ে যাচ্ছিলো।

তোয়ালেটা রজতের হাতে দিয়ে সিরিজা বললো, "এ ভাবে আমার দিকে দেখছ। তোমার বউ জানতে পারলে রাগ করবে।"

রজত নিজেকে সামলে নিল।

 - "সকালে ঘুম থেকে উঠে চা খেয়েছ? আমি তো সাত সকালেই চলে এসেছি। না যদি খেয়ে থাকো বল করে দিচ্ছি।"

 -- "তুমি চা করতে পারো?"

 - "শুধু চা নয়। ভালো রান্নাও করতে পারি।"

 -- "তাই?"

 - "বউদি তো নেই। বলো তোমার জন্য খাবার করে দিচ্ছি। তুমি যেটা ভালোবাস।"

 -- "তুমি রাঁধবে?"

 - "তোমাকে তো রেঁধে খাওয়ানোর লোক নেই। একদিন আমার হাতের রান্না খেয়ে দেখ ভালো লাগবে।"

 -- "বেশ তাহলে তাই।"

রজত দেখলো সিরিজা রান্না ঘরটার দিকে উঁকি মারছে। ও নিজেও আবার সিরিজাকে একদৃষ্টে দেখছে, যেন মেয়েছেলে আগে দেখেনি এভাবে। একবার মনে হোল মেয়েটার মনে হয় ক্ষিধে আছে প্রচুর। ওর স্বামী ওর ক্ষিধে মেটাতে পারে নি। এমন মেয়ে কাছে পেলে স্বাভাবিক আচরণ চালিয়ে যাওয়া খুব কঠিন।

সিরিজা রান্নাঘরে ঢুকেছে চা করবে বলে। রজত বাইরের ঘরের সোফাটার উপর বসল। মেজাজটা বেশ ফুরফুরে হয়ে গেছে ওর। এতো মেঘ না চাইতেই জল। সুটকেসটা এক পাশে রাখা রয়েছে। রজত ওটার দিকে তাকিয়ে হাসছিল। কালকের দিবাকরের কথাও মনে পড়ছিল। সিগারেটের সুখটান দিতে দিতে ও একদৃষ্টে রান্নাঘরের দিকটায় তাকিয়ে রইলো।
[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#8
বৃষ্টি মাথায় করে একটা মেয়েটা এসেছে ওর ফ্ল্যাটে। এরকম একটা সেক্সী মেয়েছেলে ওর কপালে জুটল কি করে? রজতের বেশ অবাক লাগছিল। মেয়েটাকে দেখে মনে হোল একেবারে বারুদের স্তূপ। রজত যদি এবার ওর দেশলাই কাঠি হতে পারে। নিজেকে সংযত রাখতে পারছিল না রজত কিছুতেই। এক ঝলকেই মাতিয়ে দিয়েছে সিরিজা। রজতের সারা শরীরে এখন যে অস্থিরতা, এটা যদি মেয়েটাই কাটাতে পারে।


রজত ভাবছিলো, মেয়েটার মধ্যে একটা রসভরা যৌবন আর কামচেতনা আছে। যেটা রজতকে পুরোপুরি নাড়িয়ে দিয়েছে। ও যদি শাড়ীটা খুলে একবার ন্যাংটো হয়। সম্পূর্ণ নগ্ন এক নারী। রজত তাহলে বর্তে যাবে। উলঙ্গ সৌন্দর্যের থেকে ভালো কিছু নেই। কাপড় চোপড় পড়া না থাকলেই তো দারুন লাগবে। কেমন যেন সুখানুভূতি হচ্ছিল রজতের। এসব চিন্তা করলেই দু পায়ের মাঝখানে রক্তসঞ্চালন বেড়ে যায়।

এ মেয়ে যদি ঝি হিসেবেও কাজ করে, তার মানে নতুন ঝি কে নিয়ে একেবারে স্ক্যান্ডালের গন্ধ। তাও আবার স্ত্রীর অনুপস্থিতিতে? রজত যেন মেয়েটাকে ঝি হিসেবে মেনে নিতে চাইছিল না। এত সুন্দর যার চেহারা, সুন্দর মুখ, সুন্দর বুক। সব কিছুই মনে হয় সুন্দর। সে হবে ওর বাড়ীর ঝি? ঠিক যেন মনটা সাড়া দিচ্ছে না।

বউ রীতার চ্যাপ্টারটা ক্লোজড হয়ে গেছে। এখন একটা নতুন চ্যাপ্টার শুরু হওয়ার অপেক্ষায়। যৌনসুখের জন্য এমন মেয়ের দ্বারস্থ হওয়াই যায়। সবসময়ের জন্য একটা কাজের মেয়ের দেহ উপভোগ করার সুযোগ যদি সত্যি পাওয়া যায় অবাধে, তাহলেই তো একা থাকার অভাবটা ঘুচবে। আর রজত তো ঠিক এমনটাই চেয়েছিল।

সিরিজা চা নিয়ে এসে ঘরে ঢুকল একটু পরেই। দেখলো রজত সোফায় বসে এক মনে কি যেন ভাবছে।

 - "তোমার চা করেছি। খেয়ে নাও, ঠান্ডা হয়ে যাবে।"

চা টা টেবিলে রাখার সময় ওর দেহটা সামনের দিকে ঝুকে পড়লো। রজত দেখলো ওর বুকের গভীর খাঁজ।

চায়ের কাপটা মুখে ঠেকাল রজত। কি করবে আর কি বলবে বুঝেই উঠতে পারছে না। যেন আর তর সইছে না। মেয়েটা যদি যেচে এসে একবার ছোঁয়া দেয়।

রজত ঠিক বুঝতে পারছিল না যে ওকি জেনেশুনে একস্পোজ করছে নিজেকে? এমন রূপের ঝলকানিতে তো চোখ ধাঁধিয়ে যাচ্ছে বারবার। যত দেখছে তত আকর্ষন বেড়ে যাচ্ছে। এই উদ্দামতা কি ও কতক্ষণ ঠেকিয়ে রাখবে?

মনে মনে ভাবতে লাগলো, একবার ওকে বলবে কিনা? - "তোমাকে দেখার পর থেকে তোমাকে পাওয়ার জন্য আমি কত পাগল হচ্ছি সিরিজা তুমি জানো? আমার ছটফটানিটা দেখেও কি তুমি কিছু বুঝতে পারছ না? তুমি যদি সাড়া না দাও আমার চলবে কি করে? আমি তোমাকে একবারের জন্য জড়িয়ে ধরব। একবার শুধু তোমার ঠোঁটে ঠোঁটটা রাখব, আর বুকে মুখটা ঘসব।"

 - "তোমার ঘরে ঝুল ঝাড়ু আছে?"

 -- "ঝুল ঝাড়ু?"

রজত শুনে আঁতকে উঠলো।

 -- "না নেই। ঝুল ঝাড়ু কি করবে?"

 - "দেখছ না দেওয়ালে কত ময়লা জমেছে। ঐগুলো পরিষ্কার করে দিতাম।"

 -- "না, নেই তো কাছে। ছাড়ো, ও তোমাকে পরিষ্কার করতে হবে না।"

 - "বেশ তাহলে ঐ ফটোটা?"

 -- "কোন ফটোটা?"

মাথার উপর দেওয়ালে রজতের ছবিটার দিকে তাকিয়ে সিরিজা বললো, "ওটা তো তোমার ফটো। একটা কাপড় থাকলে দাও না। এত সুন্দর ছবি তোমার। ময়লা জমেছে। পরিষ্কার করে দিই।"

 -- "ও তো অনেক উঁচুতে। তুমি পারবে না।"

 - "ঠিক পারবো। এই সোফার উপর দাঁড়ালেই নাগাল পেয়ে যাবো।"

রজত ভেতরের ঘর থেকে একটা পুরোন কাপড় এনে সিরিজার হাতে দিল। ও কাপড়টা হাতে নিয়ে সোফার উপর উঠে দাঁড়াল। ফটোটা মুছছে আর আড় চোখে রজতের দিকে তাকাচ্ছিল।

গোড়ালিটা মাঝে মাঝে উঁচু করছিল পেছন থেকে শাড়ীশুদ্ধু পাছাটা দেখিয়েই রজতকে পাগল করে দিচ্ছে। রজতের বেশ ভালো লাগছিল। মনে হচ্ছিল কাছে গিয়ে ওকে কোলে তুলে নেয়।

সিরিজা হাত বাড়িয়ে ফটোটার নাগাল পাওয়ার চেষ্টা করছে। মোছার কাপড়টা হঠাত হাত ফস্কে মাটিতে পড়লো। রজতের দিকে তাকিয়ে বললো, "এই, কাপড়টা একটু আমার হাতে দেবে?"

রজত ওটা ওর হাতে দিল। সিরিজা এবার পা ফস্কে সোফা থেকে পেছন মুখ করে পড়লো। মাটিতে পড়ার আগেই রজত ওকে লুফে নিল। ক্যাচ, একেবারে হিন্দী সিনেমার মতন!

সিরিজার শাড়ীর আঁচল বুক থেকে সরে গিয়ে মাটিতে লুটোপুটি খাচ্ছে। রজত আবার আরেক মূহূর্ত পাথরের স্ট্যাচু। ওর চোখটা ঠিকরে বেরোচ্ছে এবার। সিরিজার দুটি পর্বত আকারের মাই। গলার কাছ থেকে নেমে এসেছে, বুকের দীর্ঘ খাঁজ। সারা বুক জুড়েই রাজত্ব করছে স্তন। মাই দুটো যেন ব্লাউজ ভেদ করে বেরিয়ে আসতে চাইছে। রজত ওর বুক দুটোকে দেখছে বিস্ময় সহকারে। এমন বুকের জন্য যে কোন মেয়েছেলে গর্ব অনুভব করতে পারে।

সিরিজা একটু হেসে বললো, "আর একটু হলেই পড়ে যাচ্ছিলাম আর কি।"

 -- "প্রথম দিনই কাজে এসে তোমার চোট লেগে যেত।"

 - "তুমি তো ধরে নিলে আমাকে। ভাগ্যিস।"

রজত সিরিজাকে ওর বাহুর কোল থেকে নামিয়ে দিল। মাটিতে শাড়ীর আঁচলটা গড়াগড়ি খাচ্ছে। সিরিজা ওটা তুলতে ব্যাস্ত। একটু ঝুঁকে গোছাটাকে সামলানোর চেষ্টা করছিল। রজত দেখলো সিরিজার বুকের খাঁজটা তখনও বেরিয়ে আছে। রজত চোখ দিয়ে ওর বুক দুটোকে গিলছে। সিরিজা কোন ভ্রুক্ষেপ করছে না তাতে।

একি দেখছে রজত ওর চোখের সামনে। বাতাবী লেবুর মতন ডাঁসা ডাঁসা দুটো বুক। স্তন দুটো যেন বিশাল হাওয়া ভর্তি বেলুন। কি তেজ ওর ঐ বুকের। যেন ঝলসে উঠছে বুক দুটো। রজত নিজের প্রবলতোর যৌন উত্তেজনা আর শীর্ষসুখকে বাড়িয়ে তোলার চেষ্টা করছিল। চুম্বক শরীরটা যেন আগুন ধরিয়ে দিচ্ছে সারা শরীরে।

সারা শরীরে রজতের একটার পর একটা বিদ্যুত খেলে যাচ্ছে। বাকী জীবনের সমস্ত সুখটাই যেন ওর উপর নির্ভর করছে।

মনে মনে বললো, "এলেই যদি এত দেরী করে এলে কেন সিরিজা? তোমাকে আগে পেলে কী দারুন ব্যাপারটাই না হতো। দেখ আমি কেমন কামাতুর হয়ে গেছি তোমার জন্য। এই ইচ্ছাটাকে আমি যে কিছুতেই দমন করতে পারছি না। সবকিছু ফেলে শুধু তোমাকে নিয়েই পড়ে থাকতে ইচ্ছে করছে!"

আত্মহারার মতন ওর দিকে তাকিয়ে ছিল রজত। সিরিজা কি ওকে গ্রাস করছে মাদী মাকড়শার মতন? এ কি পরিচারীকা না তীব্র যৌনতার প্রতিচ্ছবি?

জামা কাপড় না খুলেই এই। খুললে কি হবে? সেক্স কতটা মারাত্মক বোঝা যাচ্ছে। পূর্বরাগে, শৃঙ্গারে, অগ্নিগর্ভ করে তুলতে হয় এসব নারীকে।

সিরিজা বললো, "তোমার ঘরে কিছু পড়ার মতন আছে? শাড়ী? এটা একদম নেতিয়ে গেছে।"

রজত থতমত খেয়ে বললো, "না তো?"

 - "সে কি! বউও নেই, শাড়ীও নেই?"

 -- "না মানে আলমারীটায় তালা দেওয়া। চাবি আমার কাছে নেই।"

 - "দেখো বাপু। এই ভিজে শাড়ী পড়ে আমি থাকতে পারবো না। তাহলে আমি শাড়ীটা খুলে ফেলছি। শুধু ব্লাউজ আর শায়া পড়ে তোমার ঘরে ঘোরাফেরা করবো। আমার দিকে কিন্তু একদম তাকাবে না।"

রজত প্রথমে কিছু বুঝতেই পারলো না। এ কি বলছে ও? তারপর ঢোঁক গিলে বললো, "আচ্ছা।"

 - "তোমার সামনেই ছাড়ব? না তোমার শোয়ার ঘরে যাওয়ার আমায় অনুমতি দেবে?"

রজত পুরো থ মেরে গেছে সিরিজার কথা শুনে।

ইচ্ছে থাকলেও রজত ওকে বলতে পারলো না যে সামনেই শাড়ীটা ছাড়ো। সিরিজা রজতের শোবার ঘরে চলে গেল শাড়ী খুলতে। সোফায় বসে রজত মনে মনে ভাবছে এতো দেখছি আমার থেকেও বেশী নির্লজ্জ্ব। শাড়ীটা খুলে যখন শোওয়ার ঘর থেকে বেরোবে না জানি কি হবে। গায়ের লোমগুলো সব খাঁড়া হয়ে যাচ্ছে। একটা শিহরণ হচ্ছে।

ভেতর থেকে শুধু ব্লাউজ আর শায়া পড়ে আসবে। এরপরে যদি আবার স্বেচ্ছায় গা থেকে একটা একটা খুলে পুরোই নগ্ন হয়ে যায়, তাহলে যেন রজতকে বলে দিতে হবে না কি করতে হবে। ব্লু-ফিল্ম এর কোন এক নায়িকার নগ্ন ছবি দেখেছিল রজত। সিরিজা কি ঐরকম হবে?

রজত ভাবছিল, আচ্ছা আমিই যদি এখন ওর একমাত্র পুরুষ হই? যে ওকে আনন্দ দেবে। অনায়াসে ওর বুকে হাত ছোঁয়াবে। ওর শরীরটা নিয়ে খেলা করবে। তাহলে সিরিজা নিশ্চয়ই মেনে নেবে। রজত যেন খুব ভাগ্যবান। নইলে এমন চোখ ঝলসানো শরীরটা ওর কাছে এসে জুটল কি করে?

নারী যদি ভোগ করার মতন উপযুক্ত হয়, তাহলে তাকে ভোগ করেও আনন্দ।

রজত ভাবছিল, কতভাবে এই নারীকে ভোগ করা যায়? একটু আগে ঘরের মধ্যে সিরিজার ভেজা শাড়ী, ওর আঁচল সামলানো মূহূর্ত, চমক লাগানো যৌনতার ঝিলিক, সারা শরীরের ঝলকানি তখনও রজতকে বিস্ময়ে রেখেছে। এখনই মনে হচ্ছে অতল জলে তলিয়ে গেছে রজত। এরপরে তাহলে কি হবে?

যেন লোভনীয় একটা বস্তু। প্রথম দিনই কাজে এসে রজতকে নিজের ভারী বুক দেখিয়ে প্রায় পাগল করে দিচ্ছে। এমন তানপুরার মতন বড় বড় দুই স্তন। মেয়েদের এত বড় বুক খালি চোখে রজত কোনদিন দেখেইনি। ওকে একবার শরীরের ছোঁয়া দিয়েছে মেয়েটা। কিন্তু যৌনতার স্বাদ এখনও কিছু দেয়নি ও। তাতেই আগুনে জ্বলে যাচ্ছে রজতের সারা শরীর। এমন রত্নভান্ডার পেলে রজতের তো এমন হওয়াটাই স্বাভাবিক।

সিরিজা ঘর থেকে বেরোলো। ওর পরণে তখন শাড়ীটা নেই।

 - "আমি ঠিক জানতাম। তুমি তাকাবে। বুকের ওপর শাড়ীটা নেই তো? আমার গ্রামের ছেলেগুলোও ঠিক এইভাবে তাকাতো।"

 -- "না মানে....."

 - "কোন মেয়েছেলের বুক দেখো নি আগে?"

 -- "না মানে....."

 - "তোমার বউ যদি জানতে পারে, ঝ্যাঁটা পেটা করবে তোমায়!"

 -- "না আসলে আমি একটু অন্যমনস্ক ছিলাম। তুমি তাড়াতাড়ি ঢুকবে বুঝতে পারিনি।"

 - "শাড়ী ছাড়তে আবার বেশী সময় লাগে না কি?"

রজত দেখলো সিরিজার বলা আর করার সাথে মিল খাচ্ছে না। নিজেই রজতের সামনে দাঁড়িয়ে হাত দুটো দিয়ে ব্লাউজটাকে ধরে কি সব করছে। ওর বুকের ভারে যেন ব্লাউজটা ছিঁড়ে ফেটে যাবার উপক্রম। শারিরীক ঐশ্বর্য না ঢাকলেই তো ভালো। মনে মনে ভাবল,ভগবান কি সুন্দর করে ওর শরীরটাকে বানিয়েছে। কি গঠন। পুরো তাজ্জব বনে যেতে হয়।

রজত মনে মনে বললো, "আমি কি স্বপ্ন দেখছি?"

সিরিজা বললো, "তুমি সেই দেখেই যাচ্ছ আমাকে। এই শোনো, তোমার জন্য রান্না কি করতে হবে বলো। জলখাবার বানিয়ে দেব কিছু?"

রজত যেন ঘোরে ছিল এতক্ষন। ঘোরটা কেটে যেতেই বললো, "কি বানাবে?"

 - "বলো তো লুচী পরোটা বানিয়ে দিতে পারি তোমার জন্য। ঘরে ময়দা আছে?"

 -- "আছে।"

 - "বউ নেই বলে এতদিন বুঝি নিজে রান্না করে খেয়েছ?"

 -- "হ্যাঁ।"

 - "ভালো কথা, চা টা কেমন হয়েছে বললে না তো?"

 -- "ভালো।"

 - "তুমি তাহলে বসো। আমি জলখাবার বানিয়ে আনছি।"
[+] 6 users Like Mr Fantastic's post
Like Reply
#9
অসাধার। এগিয়ে যান
[+] 2 users Like কুয়াশা's post
Like Reply
#10
এককথায় জাস্ট সেক্সি গল্প | সুড়সুড়িটা তলপেট থেকে মাথায় তুলে দেওয়ার মতো গল্প | আমরা যারা xossip-এর যুগে ছিলাম না, তাদের কাছে এই গল্পগুলো দেখতে পাওয়াটাই পরম সৌভাগ্যের | আপনাকে ধন্যবাদ | লাইক আর রেপু দুইই রইল, সাথে অসংখ্য শুভকামনা |
[+] 1 user Likes sohom00's post
Like Reply
#11
(04-10-2020, 06:16 AM)কুয়াশা Wrote: অসাধার। এগিয়ে যান

All the credit goes to Lekhak, stay tuned !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#12
আবার সেই হেঁসেলে গিয়ে ঢুকল সিরিজা। রজতের ভেতরের আগুনটা থেকে থেকেই সিরিজাই জ্বালিয়ে আবার নিভিয়ে দিচ্ছে। ওকি রজত কেতাহলে পরীক্ষা করছে? পূর্ণ স্বাধীনতাটা কখন দেবে?

নাকি ও রজতের হাবভাব লক্ষ্য করছে। মেয়েটা সাংঘাতিক। ভেতরে যেন একটা রহস্য রয়েছে, রজতকে উস্কানি দিচ্ছে। ওকি বশে আনার চেষ্টা করছে রজতকে?

রজতও তো সেই চেষ্টাই করছে। কিন্তু পারছে না। চাহিদা বাড়ানোর জন্য মেয়েরা অনেক সময় এরকম করে। তাড়াহুড়ো করলে হবে না। ধৈর্য ধরতে হবে।

রান্নাঘর থেকে চেঁচিয়ে সিরিজা বললো, "হঠাৎ কেউ এসে পড়লে আমায় বলবে। আমি তোমার শোবার ঘরে চলে যাবো।"

নাঃ। এভাবে আর থাকা যায় না। শুকনো মুখে শুধুই স্তনযুগলের জোয়ার? কতক্ষণ দেখবে? রজত নিজেকে আর দমাতে পারছিল না। শুধুই হাতছানি আর ইশারায় যেন মন ভরছে না ওর। যৌন উত্তেজনায় কুড়ে কুড়ে মরছে, অথচ ও শরীরে শরীর ঠেসে সিরিজাকে শুষে নিতে পারছে না।

রজত ভাবছিল ও কি এতই দূর্বল? এত মেয়ের সঙ্গ করলো আর সিরিজার যৌবনটাকে পুরোপুরি ভোগ করতে পারছে না? ওর পৌরুষে কি কোন কমতি আছে? না এখনও ওর সঙ্কোচ আসছে। ওর বর ওকে আগলে রাখতে পারেনি বলে কি রজতও পারবে না?

ও কি কামনা করতে পারে না সিরিজাকে এক বিছানায় পাওয়ার? কার সাহস আছে কিছু বলার, বিরুদ্ধচারণ করার? রজত যদি ওর সাথে একটা চুক্তী করতে চায়? দিনের পর দিন চোদন সঙ্গম দেওয়ার সুখ। সঙ্গম সুখে পাগল হতে চেয়ে সিরিজার সাথে একটা চুক্তি। জীবনটাকে তো এইভাবেই পাল্টে দিতে চায় রজত। ওর যৌনসঙ্গিনীর অভাব ভালোমতন পূরণ করতে চেয়ে সিরিজার সাথে একটা দৈহিক সম্পর্ক যদি শুরু করা যায় মন্দ কি?

শুধু শুধু যৌনসঙ্গমের জন্য কারুর উপর জোড় না খাটালেই তো ভালো। সিরিজার দিক থেকে যদি বাধা না আসে ক্ষতি কি? ও সিরিজাকে সব বলে দেবে। বলে দেবে ওর বউ নেই। চলে গেছে ওকে ছেড়ে। সিরিজা যদি ওকে সঙ্গ দিতে পারে তাহলে থাকুক এখানে। জানতে চাইবে সিরিজার কাছ থেকে, ওকে নিয়মিত যৌনসুখ সিরিজা দিতে পারবে কিনা? যে কামনার নেশাটা তৈরী হয়েছে সিরিজাকে দেখে। সিরিজার কাছেই ও জানতে চাইবে সেটা ও ফিল করছে কিনা?

স্পষ্ট গলায় বলতে চায় রজত, "আমি তোমাকে নির্বাচন করতে চাই শরীরের ক্ষিধে মেটাতে। তুমি পরিচারিকা হলেও আমার কিছু যায় আসে না। বল তুমি সাড়া দেবে কিনা?"

আগ্নেয়গিরিটা ফুটছে। রজত ভাবল সিরিজা এবার রান্নাঘর থেকে যখন বেরোবে, তখন রজতকে অন্যরকম দেখবে। সবে মাত্র নতুন সিগারেটটা মুখে নিয়েছে রজত ধরাবে বলে। সিরিজা রান্নাঘর থেকে ছুট্টে বেরিয়ে এল। ওর বুকের ব্লাউজটা ঘামে ভিজে গেছে। সিরিজা বললো, "তোমার রান্নাঘরের ভেতরটা কি গরম। আমি ঘামে ভিজে চান হয়ে গেছি।"

রজত সিগারেটটা মুখে নিয়ে ভাবছে কি বলবে। সিরিজা বললো, "বসে বসে আমার কথা চিন্তা করছিলে?"

রজত অবাক চোখে সিরিজার দিকে তাকালো। মনে মনে ভাবল, ওকি করে বুঝলো? মুখটা নীচু করে সিরিজার উদ্ভাসিত বুক দুটো দেখার চেষ্টা করছিল। এই ঘামের মধ্যেও দুধ সাদা বুক উঁকি মারছে।

সিরিজা রজতকে অবাক করে হঠাৎ বললো, "ব্লাউজটা খুলে দেব? তুমি দেখবে?"

কি বলবে বুঝে উঠতে পারছে না রজত। ওর মু্খে ভাষা নেই। জিভটা কেমন আড়ষ্ট হয়ে গেছে। জড়তা কাটিয়ে উঠতে পারছে না। শুধু দাঁতগুলো কড়কড় করছে।

সিরিজা ওর দিকে চেয়ে বললো, "তুমি হাত লাগাবে, না আমিই খুলব?"

বাকরুদ্ধ হয়ে গেছে রজত। হঠাতই শরীরে রক্তচলাচলটা অসম্ভব পরিমানে বেড়ে গেছে। এ কী দেখছি? এও কি সম্ভব? মাথার ভেতরে পোকাগুলো যেন কিলবিল করতে শুরু করেছে। স্নায়ুবিক উত্তেজনা বেড়ে গেছে। সিরিজা হাত লাগিয়ে ব্লাউজের হুকগুলো খুলছে। একটু আগেই যে মাইদুটো টেপার জন্য হাত নিশপিশ করছিল রজতের, সেটাই এখন উন্মোচিত হওয়ার অপেক্ষায়। রজত ভাবছিল সিরিজা এত কামকলার ধরন বোঝে? একটু আগে ও কি ভাবছিলো, আর এখন কি হচ্ছে? এমন ভাবে বুকের ব্লাউজ খুলছে যেন ওর সামনে সম্পূর্ণ উলঙ্গ হলেও স্বচ্ছন্দ বোধ করবে নিজেকে।

চোখের সামনে কেমন যেন একটা শ্বাসরুদ্ধকর দৃশ্য। রজত ভীষন উত্তেজনা বোধ করছে। ও খুলছে, একটার পর একটা, তারপরে একদম শেষ বোতাম। সিরিজার ব্লাউজটা দুপাশ থেকে খুলে গেল। ভেতরে শুধু ব্রেসিয়ার। এবার ওটা বিসর্জন দেওয়ার অপেক্ষা। সিরিজার কাছে ব্যাপারটা কেমন সহজ হয়ে উঠেছে। কোন সঙ্কোচই হচ্ছে না। রজত মন্ত্রমুগ্ধ। ওর চোখে কামনা। ব্রেসিয়ারটা এবার ধীরে ধীরে সময় নিয়ে খুলছে আর রজতকে লক্ষ্য করছে।

এ তো বিশাল বড় বুক। অন্যান্য মেয়েদের তুলনায় সিরিজার বুকের মাপ প্রায় অর্ধেক এরও বেশী। এ মেয়ের কপালে পুরষ জোটা কোন ব্যাপারই নয়।

টাইট ব্রেসিয়ারটা গা থেকে যেন ছিটকে পড়ল। স্প্রিং এর মতন লাফিয়ে উঠলো ওর বুক দুটো। সিরিজার ভরাট উদ্ধত দুটো খাড়া খাড়া বুক। বিস্ময় শেষ হয় না। বিস্ফোরিত চোখে দেখছে রজত। গ্লোবের মতন সম্পূর্ণ অনাবৃত স্তন। এত কাছ থেকে স্তন দেখা। স্তনের বোঁটার মুখ ধারালো। যেন আধাশক্ত হয়ে উঠেছে। দেখে রজতের মাথা ঘুরে গেছে।

সিরিজা বললো, "কি এটাই দেখতে চাইছিলে তো? এবার বল আমায় নিয়ে তুমি কি করতে চাও?"

রজত উত্তপ্ত। বুঝতে পারছে ওর ভেতরে কি হচ্ছে। শুধু সিরিজাকে বললো, "আমি একটা চুমু খেতে পারি?"

 - "জানো কিভাবে খেতে হয়?"

 -- "তুমি শিখিয়ে দেবে?"

সিরিজা রজতের গলা জড়িয়ে ওর ঠোঁটে চুমু খেল। একদম দম ফাটানো চুমু। পাল্টা প্রতিদান দিতে রজত তখন মরিয়া।

সিরিজা ঠোঁট দুটো পাখির বাচ্চার ঠোঁটের মতন ফাঁক করে বললো, "নাও এবার একটু চু্ষে দাও।"

রজত ঝাঁপিয়ে পড়ল ঠোঁটের উপর। দুহাতে মাথাটা ধরে শিশুর মতন ওর ঠোঁট দুটো চুষতে লাগলো। রজতের শরীরের সাথে লেপ্টে গেছে সিরিজার উদ্ধত বুক। ওরা কেউ কাউকে ছাড়তে চায় না। একজন ছাড়ে তো আরেকজন ধরে। অনেকক্ষন ধরে চলতে লাগলো চুম্বন পর্ব।

[+] 5 users Like Mr Fantastic's post
Like Reply
#13
(04-10-2020, 10:02 AM)sohom00 Wrote: এককথায় জাস্ট সেক্সি গল্প | সুড়সুড়িটা তলপেট থেকে মাথায় তুলে দেওয়ার মতো গল্প | আমরা যারা xossip-এর যুগে ছিলাম না, তাদের কাছে এই গল্পগুলো দেখতে পাওয়াটাই পরম সৌভাগ্যের | আপনাকে ধন্যবাদ | লাইক আর রেপু দুইই রইল, সাথে অসংখ্য শুভকামনা |

Thanks, keep reading this awesome creation by Lekhak !
Like Reply
#14
lekhak akhan kothai lakha janan ki onaka din aga xossip ar moderator ar sataha jhagra kora xossip chara chala gachan. ami khub miss kortham
thanks onaka din pora uner akta golpo share dabar jono
[+] 1 user Likes nightangle's post
Like Reply
#15
(04-10-2020, 12:47 PM)nightangle Wrote: lekhak akhan kothai lakha janan ki onaka din aga xossip ar moderator ar sataha jhagra kora xossip chara chala gachan. ami khub miss kortham
thanks onaka din pora uner akta golpo share dabar jono

সেকি ! কি নিয়ে ঝামেলা হয়েছিল? আর ওঁনার অন্যান্য গল্প গুলোও এই ফোরামে আছে, পড়ে দেখতে পারেন। 
Like Reply
#16
।। তিন ।।


রজত যেটা করতে চাইছিল, সেটাই সিরিজা ওকে দিয়ে করিয়ে নিল। তখনও চুম্বনের দাপাদাপিটা কমেনি। রজত ওর ঠোঁটটা প্রানপনে চুষছে। চুম্বনের ক্ষুধা আরো তীব্রতর হচ্ছে। সিরিজা ওর গলা জড়িয়ে ঠোঁটটা ঠোঁটের নীচে রেখেছে, আর ওকে সাহস যোগাচ্ছে।

রজত খালি বললো, "তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না সিরিজা। এভাবে কোন মেয়েকে আমি কোনদিন চুমু খাই নি।"

নাছোড়বান্দার মতন শুধু একবার ঠোঁটটা আলগা করেই আবার চুবিয়ে দিল সিরিজার ঠোঁটের সাথে। ওর পিঠটা হাত দিয়ে চটকাতে ইচ্ছে করছে। সিরিজার পিঠটা কি নরম আঃ।

কত সহজে মেয়েটা আমার কাছে এসে ধরা দিয়েছে। ওকে আপন করে যৌনমস্তি করতে কোন বাঁধা নেই। রজত মনে মনে ভাবছিল সিরিজা অন্যের স্ত্রী। কিন্তু ওকে ভোগ করা শুরু করবে রজত। রজতের এতদিনের অভিলাষ এবার পূর্ন হোল।

নিজেকে সামলাতে পারছে না। সিরিজাকে কাছে পেয়ে চপাচপ চুমু খাচ্ছে ওর ঠোঁটে। রজতকে জড়িয়ে ধরে সিরিজাও এমন সোহাগ করছে যে রজতও বিভোর হয়ে যাচ্ছে।

 -- "তোমাকে ছেড়ে থাকা এখন থেকে আমার পক্ষে অসহ্য কষ্টকর। আমার কাছেই থাকবে তুমি। এ বাড়ীতে।"

রজত সিরিজাকে সাপের মতন পেঁচিয়ে রেখেছে হাত দিয়ে। সিরিজা এবার রজতের মাথাটা ধরলো। নিজের মতন করে রজতকে চুমু খেতে শুরু করলো। রজত বুঝলো এই চুম্বনের স্বাদটাই অন্যরকম।

রজতের মাথাটা হাত দিয়ে ধরে নিজের বুক দুটোর মাঝখানে চেপে ধরলো সিরিজা।

 - "তোমার কষ্টটা আমি বুঝতে পারছি। আমি তোমার কাছেই থাকব। যদি তুমি আমাকে চাও।"

সিরিজা এবার ব্যাগ্র ব্যাকুল চুমু খেতে লাগলো রজতকে। যেন দেহের ভালোবাসা। রজতের চোখমুখটাই অন্যরকম হয়ে গেছে। সিরিজা নিজের জিভটা ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিল। রজতের জিভটা নিয়ে খেলা করতে লাগলো সিরিজা।

উলঙ্গ বুক দুটো দিয়ে এমনভাবে রজতের বুকের সাথে নিজেকে গেঁথে দিল, যেন মনে হোল রজতের শরীরটাকেই ফুটো করে দিল।

সিরিজার শরীরের চাপে রজতের জামার দুটো বোতাম ছিঁড়ে গেছে। জামার নীচে বুকের চামড়াটার উপর সিরিজা এমনভাবে কামড় দিল যে রজতও ওভাবে পারবে না সিরিজার বুক কামড়াতে। বুকটা যেন চৌচির হয়ে গেল, সিরিজা রজতের বুকে কামড় দি্যে আবার সেখানে জিভের প্রলেপ লাগাচ্ছে।

মিনতির মতন করে রজত সিরিজাকে বললো, "আমারও খুব ইচ্ছে করছে।"

 - "কি?"

 -- "রাখো। আমি কি চোখ বন্ধ করবো?"

 - "না না।"

রজত কিছু করার আগে, সিরিজাই ওকে চেপে ধরলো নিজের বুকে। নিজের নিপল দুটো রজতকে জিভ দিয়ে চাটাতে লাগলো। সিরিজার দুটো অহংকারী বুকের মধ্যে রজতের নাক, মুখ, জিভ ঘষ্টে ঘষ্টে যাচ্ছে। রজত বুঝতেই পারছে যৌনসন্মন্ধের সূত্রপাতটা কত মধুর হচ্ছে।

অস্ফুট স্বরে রজত সিরিজাকে বলে উঠলো, "এটা না করতে পারলে আমার বাকী জীবনটা ব্যর্থ হয়ে যেত সিরিজা। আমি লাইফে কিছু চাই না। শুধু চাই তোমাকে।"

রজত চাইছিল ওকে তখনই বিছানায় নিয়ে যেতে। ওর যেন তর সইছে না। সিরিজা ওকে বাধা দিয়ে বললো, "এই দাঁড়াও। এখন নয়।"

 - "রান্নাঘর থেকে ছুটে তোমার কাছে এসেছি। এতক্ষন কি করছিলাম হুঁশ নেই। তোমার লুচীটী তো ভাজাই হয় নি এখনও। দাঁড়াও তোমার জলখাবারটা আগে করে আনি।"

সিরিজা নিজেকে রজতের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে উঠে দাড়াল। ওর উন্মুক্ত বুকের দিকে তাকিয়ে তখনও চোখের পলক পড়ছিল না রজতের। এখনও ওর স্তনের বোঁটার স্পর্শটা ঠোঁটের উপর জীবন্ত হয়ে আছে।

অনেকক্ষন পরে খুব স্বস্তিদায়ক লাগছে নিজেকে। সিরিজা যা করলো, এটা ওর কাছে অমর হয়ে থাকবে।

মনে মনে কবিতার মতো করে বললো, "আমার ঠোঁটের ফাঁকে, তোমার স্তনের চিহ্ন যেন রোজ থাকে"

সোফায় হেলান দিয়ে ও সিরিজার নগ্ন স্তন দুটো তখনও খুঁটিয়ে খুঁটিয়ে উপভোগ করছিল। প্যান্টের ভেতরে লোহার মতন শক্ত হয়ে গেছে রজতের সাধের পুরুষাঙ্গটা। আমরা যেটাকে চলতি ভাষায় বাড়া বলি। টানটান হয়ে ওটা ফোঁসফোঁস করছে।

সিরিজা ব্লাউজ আর ব্রেসিয়ারটা হাতে নিয়ে বুকটাকে ঢাকার চেষ্টা করছিল।

রজত যৌনমিশ্রিত সুরে ওকে বললো, "থাক না একটু। আমার সামনে তোমার এখন লজ্জা কিসের?"

রজতের পাশে বসে আবার ওর ঠোঁটে প্রগাঢ় একটা চুমু দিয়ে সিরিজা বললো, "এটা এভাবে থাকলে তুমি আরো লোভী হয়ে উঠবে।"

এরপরে সিরিজার বুকের উপর আচমকা ডানহাতটা রাখলো রজত। স্তনের গোলাটা তখনও ওর হাতের করায়েত্বের মধ্যে আসেনি। আঙুলগুলো দিয়ে নাড়াচাড়া করতে করতে সিরিজার বিশাল স্তনটা ও হাতের নাগালের মধ্যে নেওয়ার চেষ্টা করছিল। অল্প একটু চাপ। হাতের তালুর মধ্যে সিরিজার স্তন ওর টেপানি খাওয়ার জন্য তৈরী।

রজত আলতো করে বুকটাকে টিপতে টিপতে সিরিজার ঠোঁট দুটোকে আরও একবার গোগ্রাসে গ্রহণ করলো। সিরিজার ঠোঁটে আরও একবার গভীর চুন্বন। যেন এর মতন সুখ আর কিছুতে নেই।

 - "এই, এবার ছাড় বলছি। আমি কিন্তু উঠব।"

এক ঝটকায় রজতকে সোফায় ঠেলে দিয়ে ও উঠে দাঁড়াল। মুচকী মুচকী হাসছে ও রজতের দিকে তাকিয়ে। রজতও তখন বেশ পরিতৃপ্ত হয়েছে।

রান্নাঘরে গিয়ে সিরিজা লুচী ভাজতে শুরু করলো। কড়াইতে হিস্ হিস্ শব্দ হচ্ছে। একটু আগে কি হয়েছে রজত তখন ভুলে গেছে। যেন নতুন একটা কিছু ঘটার আশায় রয়েছে।

ও কি তাহলে আমাকে এতক্ষন পরীক্ষা করছিল? আমিই বা কি বোকা। বুঝতেই পারিনি। সিরিজা কি তাহলে সব জেনেশুনেই এসব করলো। ও তো জানে আমি বিবাহিত, আমার বউ আছে। তাহলে গায়ে পড়ে এসে ধরা দিল? রজত হঠাৎ ই প্রশ্ন করছে নিজেকে। তাহলে কি আমি মিথ্যে বলেছি। ওসব ধরে ফেলেছে? আমাকে বুঝতেই দেয় নি সিরিজা। ও বেশ চৌখস তো? ও কি তাহলে সব জেনেশুনেই আমার কাছে এসেছে? সিরিজার কাছে খুব জানতে ইচ্ছে করছে।

রজত আপন মনে মোবাইল থেকে কর্লগার্লগুলোর নম্বর ডিলিট করছিল। এগুলোর ওর কাছে আর কোন মূল্য নেই।

সিরিজা একটু পরে রান্নাঘরের ভেতর থেকে একবার শুধু বলে উঠলো, "আমার লুচি ভাজা হয়ে গেছে। তুমি বসো। আমি আসছি।"

রজত ভাবছিল কালকে রাত্রিতে দিবাকর ফিরে যাওয়ার পর থেকে আর ফোন করেনি। এখন যদি ফোন করে রজতকে, কি বলবে রজত তাই ভাবছে। দিবাকর যদি এখানে এসে সিরিজাকে দেখে? ভূমিকম্প হবে!

রজত মনে মনে ভাবছিল, আর মুচকী মুচকী হাসছিল। আমার জন্য খুব চিন্তায় পড়ে গেছে ব্যাচারা। কোথায় খুঁজবে সেই নারী? দিবাকর শেষ পর্যন্ত হাঁফিয়ে উঠবে। ওকে আমি বলব, "ইউরেকা, ইউরেকা! ম্যাজিক! ম্যাজিকের মতন একটা মেয়ে আমার কাছে চলে এসেছে।"

থালা ভর্তি লুচী নিয়ে ঘরে ঢুকল সিরিজা। অদ্ভূত একটা জিনিষ লক্ষ্য করলো রজত। ও বুকের উপর ব্লাউজটা চাপিয়েছে বটে কিন্তু ভেতরে ব্রেসিয়ারটা পড়েনি। কারনটা কি গরমের জন্য? না অন্যকিছু? রান্নাঘরের ভেতরটা বেশ গরম। সিরিজা ঘামে বেশ ভিজে গেছে। কিন্তু বোতামগুলো তো লাগায় নি?

আবার সেই চুলকানির দৃশ্য। ভগবানকে শুয়ে শুয়ে জিজ্ঞাসা করবো, "এ কেমন মেয়ে বানিয়েছ? খালি প্রলোভন দেখায়!"

 - "তুমি খাবে না আমি খাইয়ে দেব?"

রজত মুখটা হাঁ করে বললো, "খাইয়ে দাও।"

সিরিজা নাও বলে লুচীটা ওর মুখের দিকে বাড়িয়ে দিতেই রজত ওর আঙুল শুদ্ধু সিরিজার লুচীটা মুখে পুরে নিল। লুচীর সাথে সাথে ও সিরিজার দুটো আঙুল কামড়ে ধরে চুষতে আরম্ভ করলো। আবার ওকে জড়িয়ে ধরে কাছে আনার চেষ্টা করলো রজত।

সিরিজা বললো, "লুচীটা ঠান্ডা হবে। আগে এটা খেয়ে নাও।"

রজত খেতে খেতে সিরিজাকে দেখেই যাচ্ছে। একটার পর একটা লুচীর টুকরো রজতের ঠোঁটের কাছে মেলে ধরছে আর লুচীর সাথে সাথে সিরিজার সরু সরু আঙুল গুলোও চাটতে ভুলছে না। রজতের যেন আশ মিটছে না। এই ছেলেমানুষি চোখে দেখা যায় না।

সিরিজা ওকে হেসে বললো, "এই, তুমি কি পাগল হলে?"

রজত মনে মনে বললো, "আমি তো পাগলই আমার সোহাগিনী!"

সিরিজাকে কাছে টেনে নিয়ে বললো, "আমার ভেতরে একটা ঘোড়া ছুটছে। এ ঘোড়া রেসের ঘোড়ার থেকেও ভয়ঙ্কর। তুমি একে বশে আনতে পারো কি না দেখো।"

চকাস করে ওর ঠোঁটে একটা চুমু খেয়ে ওর থুতনীটা দুটো আঙুল দিয়ে ধরলো রজত। চোখে চোখ রেখে ওর ঠোঁটের উপর নিজের ঠোঁটটা শূন্যে ঝুলিয়ে রেখে বললো, "এত সুন্দর মেয়েমানুষের ঠোঁট কখনও শুকনো রাখতে নেই। ভিজে ঠোঁট ভিজে অবস্থাতেই ভালো লাগে। আমি এটাকে ভিজিয়ে দিতে চাই।"

গাঢ চুম্বনে ওর ঠোঁটটা সিরিজার ঠোঁটের সাথে মিলে মিশে একাকার হয়ে গেল। রজত এমনভাবে সিরিজাকে চুমু খেল যেন অনেকদিন কাউকে না পাওয়ার চুম্বন। এত গভীর ভাবে দুজনে দুজনকে চুমু খেতে লাগলো যে মনে হোল বাইরের ঘরের সোফাটার উপর একটা ঝড় উঠেছে। সিরিজাও রজতের কানের পাশটা আঙুল বুলিয়ে আদর করছে। দুজনকে দূর থেকে দেখে মনে হবে দুটো চুম্বক। যেন একসাথে মিলে মিশে দুজনের শক্তি যাচাই করছে। দুজনে চুম্বনের পারদর্শীতা দেখিয়ে দিচ্ছে। দুজনের দুটো ঠোঁট যেন দুজনের দুটো ঠোঁটের পরিপূরক।

রজতের মনে হোল সিরিজার মুখটা কেমন অন্যরকম হয়ে গেছে। হঠাত পুলক জাগলে যেমন হয়। পুরুষমানুষের ছোঁয়া পেলে নারীদের যেমন হয়।

ও সিরিজার ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজটা পুরো খুলে ফেলার চেষ্টা করতে লাগলো। ও চোখটা বন্ধ করে রয়েছে। এখন বুঝতে পারছে রজতের মধ্যে কামের পিপাসাটা কত তীব্র। এতক্ষন বাদে সিরিজাকে নিজের জাত চিনিয়ে দিতে পারছে রজত। যৌনতাড়নায় সিরিজাকে আরো বাহুবলে বন্দী করেছে রজত। ওর বুকের ব্লাউজ বুক থেকে খসে পড়েছে এবার। সিরিজা বুঝতে পারছে,রজত যেখানে মুখ রাখতে চাইছে সেখানে মুখ রাখলে পুরুষমানুষের কি অবস্থা হয়। ওর এই বুকের সাইজ দেখেই তো ঘায়েল হয়ে গেছে রজত।

স্তন দুটো মুখে নেওয়ার জন্য শুধু মরিয়া হয়ে ওঠা। ফোলা মাই এর আকর্ষনীয় দুটি বোঁটা। স্তনদুটোকে মুখে তোলার মূহূর্তটাকে যেন স্মরনীয় করে তোলা। লোলুপ চোখকে লোলুপ করার মতন এক জোড়া খাড়া খাড়া বুক।

শরীরটাকে একটু ধনুকের মতন বেঁকিয়ে বুকদুটোকে প্রশস্ত করেছে সিরিজা। হাত দুটো রেখেছে রজতের কাঁধে। হাতের চেটোতে একটা মাই তুলে নিয়ে রজতের ওর উপর মুখটা রাখতে ইচ্ছে করছে। স্তন মুখে নিলেই যেন কত রাশি রাশি আনন্দ। দুদ্ধর্ষ দুই স্তনে পিপাসার যন্ত্রনা। এমন কামনাপূরক স্তনই কামের আভাস এনে দেয়।

হঠাত রজতের মনে হোল শারীরিক ক্ষুধার এক নিষিদ্ধ তাড়না রজতকে সিরিজার প্রতি আকৃষ্ট করেছে।

স্তন দুটো এত কাছে তবু রজত বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে? গলা থেকে আসতে আসতে নীচের দিকে নেমে, বোঁটাটাকে বাঁচিয়ে রেখে শুধুই স্তনদুটোর উপর চুমুর বর্ষন এঁকে দেওয়া। চারপাশে জিভের প্রলেপ, একদম শেষে স্তনবৃন্ত। রজত সিরিজার বুকে মুখ রেখে চুমুর বৃষ্টিপাত শুরু করলো।

সিরিজা মুখ নীচু করে রজতকে বললো, "আমাকে তোমার শোবার ঘরে নিয়ে যাবে?"

ধৈর্যের বাঁধটা যেন ভেঙে দিল ওই। রজত তখন ওর পুরুষাঙ্গটা নিয়ে সিরিজার শরীরের ভেতর ঢোকার জন্য ঝাঁপ দেওয়ার জন্য তৈরী।

ও সিরিজাকে কোলে তুলে নিয়ে শোবার ঘরে নিয়ে এল। সিরিজার দেহটাকে বিছানার উপর শুইয়ে দিল। বললো, "তোমাকে এখানে না পাওয়া পর্য়ন্ত ভালো লাগছিল না।"

এক দৃষ্টে সিরিজার পা থেকে মাথা পর্যন্ত দেখছে। উপরের অংশটা উন্মুক্ত। নীচে শুধু শায়াটা। টান মারলেই গোপনাঙ্গ। অনাবৃত্ত হয়ে পড়বে সিরিজার যৌনাঙ্গটা।

 - "এসো আমার পাশে এসে শোও।"

সিরিজা হাত বাড়িয়ে রজতকে আহ্বান করলো।

রজত আর পারছে না। ও প্যান্টটা নামিয়ে ফেলেছে কোমর থেকে। সিরিজার শরীরের উপর ওর দেহটা। সিরিজা হাত দিয়ে রজতের কাঁধ দুটো ধরলো।

কেমন একটা সুবাস উঠে আসছে ওর নাকে। সিরিজার দেহ থেকে উঠে আসছে।

 - "আমার ছোঁয়া তোমার ভালো লেগেছে?"

 -- "হ্যাঁ।"

 - "আমাকে ভোগ করতে ইচ্ছে করছে তোমার?"

 -- "তুমি রাজী?"

 - "রাজী না হলে তোমাকে এঘরে নিয়ে আসতে বলতাম? এসো, আমাকে চুমু খাও।"

রজত ওকে চুমু খাওয়ার আগে বললো, "আমি কামরোগে আক্রান্ত সিরিজা। একমাত্র তুমিই আমায় বাঁচাতে পারো।"

সিরিজাই নিজেই রজতকে বুকের উপর ধরে ওর ঠোঁটে চুমু খেল।

 - "আমাকে না পেলে কি করতে?"

 -- "সঙ্গীহীন একলা জীবন। সবসময় একটা যৌন উত্তেজনায় মরতাম।"

 - "আর এখন?(হেসে)"

 -- "মনে হচ্ছে নতুন জীবন পেয়েছি।"

 - "আমাকে নিয়ে তুমি থাকতে পারবে?"

 -- "তোমাকে ছাড়া আমি বাঁচব না সিরিজা।"

সিরিজার ঠোঁটে চুমু খেল রজত।

ওর মুখটা নিজের মুখের উপর ধরে সিরিজা বললো, "সত্যি বলছো?"

 -- "একদম সত্যি।"

রজত মুখ নামালো নীচে। বুক, পেট কোমর। কি নরম। আঃ!

 - "কিছু বুঝতে পারছ?"

 -- "কি?"

 - "করবে না?"

 -- "আমি পারছি না সিরিজা। তোমার শায়াটা খুলব?"

 - "খোলো।"

রজত দড়িটা টেনে শায়াটা নামিয়ে দিল নীচের দিকে।

ওর নিম্নাঙ্গে যোনির লোম যত্ন করে ছাটা। কোমরটা সরু। অথচ কি সুন্দর চোখ ধাধানো দেহটা। একেবারে আড়াল ঘুচে গিয়ে দিনের আলোর মতন সব পরিষ্কার।

ত্রিভূজ আকৃতির মতন সুন্দর জায়গাটা ওকে পাগল করে দিচ্ছিল। রজত ওর দুই উরুতে জিভ বোলাতে লাগলো। ক্রমশঃ উপরে উঠছিল জিভটা। যৌনাঙ্গের কোমল অংশে। উরু আর নিম্নাঙ্গের ফোলা অংশে আদর করতেই সিরিজা হাত দিয়ে ওর মাথার চুলটা আঁকড়ে ধরলো।

 - "আমার শরীরে ঐ জায়গাটা এখন তোমারই।"

কথার মধ্যেই যেন নীলচে ঝিলিক। রজত সিরিজার পা দুটো একটু ফাঁক করলো। চরম উপভোগের জন্য নিজেকে তৈরী করলো। আর যেন ওর তর সইছে না।

রজত এবার ওর লম্বা যন্ত্রটাকে ঢোকানোর চেষ্টা করতে লাগলো সিরিজার যোনীর ভিতর। সিরিজাই রজতকে আঁকড়ে ধরলো, দুটো পা ফাঁক করে যন্ত্রটাকে ভেতরে ঢোকানোর সুযোগ করে দিল। রজতকে বেশী কসরতই করতে হোল না।

রজতকে জড়িয়ে ধরেছে সিরিজা। বললো, "ওটা ঠিক জায়গায় ঢোকাতে পেরেছ?"

রজত সিরিজার মুখের দিকে চেয়ে বললো, "হ্যাঁ।"

 - "ভেতরটায় ঢোকানোর সময় আরাম পেলে?"

 -- "হ্যাঁ।"

 - "জায়গাটা ভিজে ছিল বুঝতে পারোনি?"

 -- "পেরেছি।"

সিরিজা রজতের গালে একটা আলতো কামড় দিল। বললো, "এবার করো। তোমার ভালো লাগবে।"

আসতে আসতে গতিবেগটা বাড়াতে শুরু করলো রজত। সিরিজা ওর দুটো পা তুলে দিয়েছে রজতের পাছার ওপর। রজত লিঙ্গটাকে গোত্তা খাওয়ানোর চেষ্টা করছে। ওর দুটো হাত সিরিজার শরীরের দুপাশে। কোমরটা উঠছে আর নামছে।

রজতের ঠোঁটটা হঠাৎ কামড়ে ধরে নিজের জিভটা দিয়ে ওর জিভটা চুষে সুখ করতে লাগলো সিরিজা।

রজতের মাথার উপর ও দুটো হাত কি সুন্দর করে খেলা করছে। চুলটা মুঠোয় ধরে ও রজতকে আরো জোড়ে আঘাত করতে বলছিল।

 - "এই, আরো জোড়ে করতে পারো না দুষ্টু?!"

রজত যেন এবার পূর্ণ সঙ্গমে উদ্যত হোল। চূড়ান্ত ঠাপানো শুরু করলো। বিছানার উপর ঠিক আনন্দের প্লাবন। সিরিজা রজতকে জাপটে ধরেছে। ও সমান তালে তালে রজতকে মিশিয়ে দিচ্ছে নিজের দেহের সাথে। দ্রুত ঠাপানোর সাথে সাথে সিরিজা আনন্দে গোঙাচ্ছিল। সুখের আর্তনাদের সাথে সাথে ও রজতকে নিজের ইচ্ছে মতন ওর ঠোঁট ঠোঁটে নিয়ে চুন্বনের তীব্রতা বাড়িয়ে তুলছিল।

রজত সিরিজাকে দীর্ঘ সময়ের জন্য লাগাক, এটাই সিরিজা মনে মনে চাইছিল। চূড়ান্ত যৌন আনন্দ। পরষ্পর পরষ্পরকে ভোগ। রজতের মনে হোল ওর মেশিনের মতন লিঙ্গটা যেন সিরিজার তলপেট পর্যন্ত সেদিয়ে গেছে। কষ্টটা যেন মনেই হচ্ছিল না। কত আরামে চুদতে পারছিল সিরিজাকে। এত ভালো রেসপন্স। রজতের একবার শুধু মনে হোল না এ মেয়েকে ছেড়ে ও থাকতে পারবে না কিছুতেই। সিরিজার জন্য ও আরো বেপোরোয়া হয়ে উঠতে পারে। ও পরিচারীকা হলেও রজতের কিছু এসে য়ায় না।

ক্লাইম্যাক্সটা এবার আসতে শুরু করেছে। রজত সিরিজাকে বললো, "আমি এবার মনে হচ্ছে বের করে ফেলব।"

 - "কি?"

 -- "আমার বীর্যটা।"

রজত ভেতরেই ফেলতে চাইছিল। সিরিজাও ওকে বাধা দিল না। সঙ্গমের পর রজতের গরম বীর্যে ভর্তি হয়ে গেল সিরিজার যোনীর ভেতরটা। সিরিজা ওর ঠোঁটে চুমু খেয়ে ওকে বুকে টেনে নিল।

[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#17
।। চার ।।


সিরিজার যোনীতে এমনি ভাবেই যৌনতার অভিষেক ঘটিয়ে ফেললো রজত। সঙ্গমটা প্রথম থেকে আরো একবার হলে যেন ভালোই হোত। এত উপভোগ্য সঙ্গমস্বাদ আগে কারুর মধ্যে পায়নি রজত। সেক্স সংক্রান্ত ব্যাপারটা কত তাড়াতাড়ি বুঝে ফেলে মেয়েটা। সত্যি ওর কোন জবাব নেই। যৌনতার কত পরিপূর্ণতা, বোঝা যায় এর থেকে।

রজত ভাবছিল ঠিক কত ভাবে সিরিজাকে ভোগ করা যায় সটা নিয়ে। আর যাই হোক যৌনতার জন্যতো ওর উপর কোনদিন জোর খাটাতে হবে না। শরীরের ক্ষিধে মেটাতে এমন মেয়েকেই নির্বাচন করা যায়। বুঝতে পারছিল, মেয়েটার চাহিদাটা আশাতীত বেশী। ঐ জন্য মনে হয় ওর স্বামীকে ওর পছন্দ হয় নি। অন্য পুরুষের সাথে সেক্স এর ব্যাপারে কোন সংস্কার নেই সিরিজার। রজত ছাড়া ওর এই ক্ষিধে কে মেটাতে পারবে?

শুধু একটাই কামনা। রাতের পর রাত ওকে এক বিছানায় পাব। যৌনমিলন চলতেই থাকবে।

বিছানার উপর উঠে বসল রজত। একটা সিগারেট ধরালো। সিরিজা তখনও বিছানায় শায়িত। রজত সামনের আলমারীর কাঁচটা দিয়ে দেখছে সিরিজাকে। ওর বালিশে মাথা দিয়ে শুয়ে আছে। নগ্ন দেহটাকে যেন কোন সুন্দরী অপ্সরার মতন লাগছে। সিরিজাও বালিশের উপর ঘাড় ঘুরিয়ে রজতকে দেখছে। একদৃষ্টে। ওর পিঠটাকে দেখছে। আলমারীর আয়না দিয়ে ও রজতের মুখটাকেও লক্ষ্য করছে। উঠে বসে পেছন থেকে রজতের পিঠটাকে শরীর দিয়ে জড়িয়ে ধরলো সিরিজা। রজতের পিঠের উপর সিরিজার বুকের স্পর্শ। বগলের তলা দিয়ে হাত দুটো ঢুকিয়ে পেছন থেকে রজতের কাঁধে মাথা রাখলো ও।

 - "এই কি করলে বলো তো?"

 -- "কেন তুমি খুশী হওনি?"

 - "আমাকে করলে, আমি যদি না করতে দিতাম তোমাকে?"

 -- "তুমি পারতেই না।"

 - "কেন?"

 -- "আমার জন্য তুমি পারতে না সিরিজা। এইটুকু তুমি করতেই পারো। আমার এই জীবনে তোমার সেক্সটার কত প্রয়োজন ছিল তুমি জানো?"

 - "আর তুমি বুঝি কোন কিছুতে কম যাও না?"

 -- "কেন?"

রজত একটু হেসে বললো।

দেখলো সিরিজা ওর ঘাড়ে অল্প অল্প চুমু খাচ্ছে আসতে আসতে। রজতের কানের ললিতে আলতো করে দাঁতের কামড় বসিয়ে ও রজতের কানে কানে বললো, "একটা কথা বলব?"

 -- "কি?"

 - "তোমার করার জিনিষটাও কি খারাপ? কি অসাধারণ তোমার ওটা। তুমি খুব ক্ষমতা রাখ।"

রজত সিরিজার কথা শুনে শরীরটাকে চকিতে ঘোরাতে বাধ্য হোল ওর দিকে। সিরিজা ওকে কিছু বলার অবকাশই দিল না। সপাটে ওর ঠোঁটে একটা চুমু খেল। ভীষন শক্তিশালী চুম্বন। যেন একটা প্রতিশ্রুতিতে ভরা। রজতকে ও সুখ দেওয়ার জন্যই ওর জীবনে এসেছে।

সিরিজা ওর ঠোঁটের লালাটাকে রজতের ঠোঁটের লালার সাথে মিশিয়ে দিতে চাইছিল। এত রতির পরেও ও যে বিন্দুমাত্র ক্লান্ত হয়নি, বোঝা যাচ্ছিলো। রজত বাধ্য হয়ে সিরিজার চুম্বনে সাড়া দিচ্ছিল। অতিরিক্ত মদ খেলে মানুষ যেমন মাতাল হয়। রজতের অবস্থাও সেরকম হচ্ছিল।

রজতের গলায় আদর করতে করতে সিরিজা ওকে বললো, "এই, আমাকে তুমি তুলে নিয়ে বাথরুমে যাবে?"

রজত সিরিজার নগ্ন দেহটাকে শূন্যে তুলে নিল। রজতের গলাটাকে দুহাত দিয়ে জড়িয়ে ধরেছে সিরিজা। রজত ওকে বাথরুমের দিকে নিয়ে যাবে। যেন ভেলায় ভাসতে ভাসতে। সিরিজার শরীরটাকে দোলাতে দোলাতে ও যখন ওকে বাথরুমে নিয়ে চলল, সিরিজা ওকে শুধু দেখতেই লাগলো ওর গলা জড়িয়ে। অপরিসীম একটা সুখ। এ সুখ কোথায় গিয়ে শেষ হবে কে জানে।

দরজার পাল্লাটা ঠেলে সিরিজাকে বাথরুমে প্রবেশ করিয়ে ও কোল থেকে মুক্তি দিল সিরিজাকে। সিরিজা বাথরুমে দাঁড়িয়ে দাঁড়িয়ে তখনও রজতকে দেখছে। রজত তাড়াহুড়োয় আন্ডারওয়্যারটা পড়তে ভুলে গেছে। দুজনে দুজনকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখছে। রজত কাছে এসে সিরিজাকে জড়িয়ে ধরলো।

 - "আমাকে এভাবে দেখলে আমি কিন্তু আবার ক্ষেপে যাবো!"

একটা মায়াবিনীর মতন হাসি সিরিজার ঠোঁটের ভেতরে।

 -- "আমি দেখছি না তুমি দেখছ?"

রজত সিরিজাকে তখনও জড়িয়ে রেখেছে। সিরিজার চোখের দৃষ্টিতে চোখ মিলিয়ে ওকে বললো, "আমাকে ঘরের মধ্যে যেমন চুমুটা খেলে এখন আমি তোমাকে সেরকম খাই।"

সিরিজাকে রজতকে জড়ানো অবস্থাতেই ওর ঠোঁটের পরশ নিতে দিল। চুম্বনে চুম্বনে যেন কোন খামতি নেই। চাকভাঙা মধুর মতন। ঠোঁটে ঠোঁটে লিপ্ত হয়ে বারেবারেই মধুর আস্বাদ্ পাচ্ছে রজত।

সিরিজা ওকে উজাড় করতে করতে বললো, "দেখ আমার তলাটা কেমন ভিজে গেছে।"

অল্প একটু ঠেলা মেরে রজতকে একটু দুরে দাঁড় করিয়ে দিল সিরিজা। কেমন সহজ ভাবে আঙুল চালিয়ে ওকে দেখাতে লাগলো সত্যি ওর নিম্নাঙ্গটা কত রসালো হয়ে উঠেছে।

 - "আমার এমনই হয়। বেরোলে আর থামতেই চায় না।"

রজত একদৃষ্টে ওকে দেখছে। সিরিজা দুটো আঙুল চালিয়ে জায়গাটা ঘস্টাঘস্টি করছে।

বীর্যপাতের পরেও এত? রজত সিরিজার সেক্সের কাছে হার মেনে যাচ্ছে। মূহূর্তটা চমকপ্রদ, অবিস্মরনীয় আবার অস্বাভাবিকও নয়। তবুও রজত দেখতে লাগলো। সিরিজা হাতের চেটোতে একটু জল নিয়ে ওর যোনীর উপরটা ছিটিয়ে দিল। অতি আপন করে কাছে ডাকার মতন করে সিরিজা রজতকে বললো, "আমি না ডাকলে তুমি আসবে না? এসো না একটু। দেখো কেমন গড়াচ্ছে।"

সিরিজা কাছে ডাকছে। রজত শুধু সাড়াই দিল না। বলা যায় তলিয়ে গেল মনে প্রাণে।

সিরিজা এবার খুব কাছ থেকে রজতকে দেখাতে লাগলো ওর যৌনপাপড়িটাকে। ওর চোখে মুখের ভাষাটাই কেমন অন্যকরম। বারবার রজতের দৃষ্টি আকর্ষন করাতে চাইছে ওর যৌনফাটলে। ত্রিভূজ আকৃতি রজতকে চুম্বকের মতন টানছে। সিরিজা হাত দিয়ে জায়গাটা ডলতে ডলতে নিজেও অস্থির হতে লাগলো সেই সাথে রজতকেও অস্থির করে তুলল।

আর পারছে না ও। রজতকে কি করাতে চাইছে রজত বুঝতে পারছে না? উলঙ্গ কামার্ত শরীরটা দেওয়ালে একটা রড ধরে শুধুই ছটফট করছে। রজতকে যোনীর মুখে আঁকড়ে ধরতে না পারলে ওর শান্তি নেই।

একটা কামপাগলিনীর মতন ও রজতকে বলে উঠলো, "আমার এ জায়গাটা তুমি মুখে নাও। আমি চাইছি তোমাকে স্বাদ দিতে।"

রজতকে ও বাধ্য করালো ওর পায়ের দুটো ফাঁকের মাঝখানে বসাতে। প্রবলভাবে চাইছিল নিজের যোনীর রস রজতকে পান করাতে। ক্লিটোরিসটা টকটকে লাল হয়ে গেছে। পাপড়ির ভেতরে যেন রসে থিক থিক করছে জায়গাটা।

রজতের মাথাটা হাত দিয়ে ধরে ও গহবরের ফাঁকে ভালোমতন চেপে ধরলো। তীব্র ইচ্ছা নিয়ে ও রজতকে বললো, "যেটা বেরিয়ে আসছে ওটা তুমি পান কর। আমি ভীষন ভাবে চাইছি সোনা। আমার রসটাকে তুমি যদি পান না করো আমার ভালো লাগবে না।"

হঠাৎ যেন একটা বিস্ফোরন। ঠিক ডিনামাইটের মতন। আঠালো জায়গাটায় রজতের সাধের জিভটা ঠেকে গেছে। জিভের লালা আর যৌনাঙ্গের রস মিলেমিশে একাকার হয়ে গেল মূহূর্তে। পাপড়িটাকে আরো ভালো করে মেলে দিয়ে রজতের চোষাটাকে আরো সহজ করে দিল সিরিজা। রজতের মাথায় হাত বোলাতে বোলাতে ওর যৌনাঙ্গ চোষাতে লাগলো।

রজত চুষছে। আনন্দে সারা শরীরটা মোচড়াচ্ছিল সিরিজা। ও ভীষন খুশী হচ্ছিল। মাঝে মাঝে গোঙাচ্ছিল। আনন্দে আর্তনাদ করে উঠছিল। রজতের জিভের স্পর্ষে যৌনাঙ্গে একটা অপূর্ব আরাম উপভোগ করছিল সিরিজা। চোষার মূহূর্তটাকে তাড়িয়ে তাড়িয়ে উপভাগ করছিল সিরিজা।

রজতকে সোহাগ মিশিয়ে বলতে লাগলো, "আমি তোমাকে আরো চোষাতে চাইছি সোনা। আমাকে ছেড়ো না। আমার কত ভালো লাগছে তুমি জানো না।"

রজত ওর লাল আবরণটা জিভ দিয়ে টানছে। জিভটা যেন লকলক করছিল। ফাটলের আরো গভীরে জিভটা ঢুকিয়ে দিতে চাইছিল।

সিরিজা সুখের আতিশয্যে ওর মাথাটা এবার দুইহাত দিয়ে ধরে আসল রসটা পিচ্ পিচ্ করে বার করতে লাগলো। রজতের জিভের উপর ঢেলে দিল নিঃসৃত রসটা। গড়িয়ে আসা রসগুলো রজত চাটছে, চুক্ চুক্ করে পান করছে। থিক থিক করছে তখন জায়গাটা।

সিরিজা চোখটা বুজে ফেললো। দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে ধরেছে ও। মুক্তোর মতন ফুলের কুড়িটা তথনও রজত চুষে যাচ্ছে। জিভটা দিয়ে চক্কর খাওয়াচ্ছে ফাটলে। সিরিজার শরীরের সবচেয়ে স্পর্শকাতর জায়গাটা ও মুখে নিয়েছে। জিভটা ওঠানামা করতে করতে ওর ঠোঁট দুটো পুরো আঠালো হয়ে গেল সিরিজার উত্তেজক রসে।

ভগাঙ্কুরের মাথাটায় আরো জোরে জোরে জিভের ঘসা লাগাচ্ছে রজত। ও যে কি পেয়ে গেছে আজ ও বুঝতেই পারছে।

ছলাত ছলাত করে আরো গরম নেশাধরানো মধুগন্ধী সিরিজা রজতের মুখে পুরো ঠেসে দিতে লাগলো, রজতকে প্রবলভাবে ওটা পান করিয়ে ও মুখ দিয়ে হিস্ হিস্ আওয়াজ করতে লাগলো। চোখমুখটা লাল হয়ে গেছে। রজত উত্তেজনায় এবার ওর দুটো আঙুল চালনা করে দিল সিরিজার গহবরে। একই সঙ্গে যেন আঙুল আর জিভের যুগলবন্দী। ক্লিটোরিসের উপর লেগে থাকা রসের লেয়ারটাকে পুরো চেটে পরিষ্কার করতে লাগলো রজত। সিরিজা রজতের মাথাটা এবার উপরে তুলে ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বনে আবদ্ধ হয়ে রজতকে বোঝাল ও যেন কত খুশী।

রজত কিন্তু ওর মুখের রক্তিমভাবটা তখনও কাটাতে পারে নি। ও সিরিজার মাখনের মতন উলঙ্গ শরীরটী জড়িয়ে জাপটে ধরেছে। বাথরুমের দেওয়ালে ঠেসে ধরেছে সিরিজাকে। আর একবার সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চাইছে সিরিজার গহ্বরে। সুখ ওকে ভাসিয়ে নিয়ে যেতে চাইছে। ক্ষিপ্ত হতে চাইছে পশুর মতন। সিরিজার ঠোঁটটাকে কামড়ে ধরে শেষ করে দিতে চাইছে নির্যাসটাকে।

রজত কামঘন গলায় বলে উঠলো, "তুমি আমাকে চুষিয়েছ সিরিজা। আর আমি তোমাকে আবার বিদ্ধ করতে চাই? আমাকে আরেকবারের মতন তোমার মধ্যে নিয়ে নাও সিরিজা। প্লীজ আর একবার।"

লিঙ্গ ফুসে উঠেছে। পুনরায় দন্ডায়মান। রজত আবার সর্বশক্তির জোর পেয়ে গেছে শরীরের মধ্যে। সিরিজার হাত দুটো দেওয়ালের দুপাশে ছড়িয়ে চেপে ধরেছে। মুখের সামনে ঝুলছে বৃহত দুটি স্তন। রজত পালা করে কামড় লাগাচ্ছে স্তনের বোঁটায়। কেমন যেন মিষ্টি মিষ্টি স্বাদ।

বলপ্রয়োগের মাধ্যমে ও সিরিজাকে প্রবল ভাবে বিদ্ধ করতে চাইছে সেই মূহূর্তে। নিমেশে সিরিজার পা দুটো ফাঁক করে ও জরায়ুতে প্রবেশ করাতে চাইছে লিঙ্গ। ভেতরটা চৌচির করে দিতে চাইছে। রজতের চরম আকাঙ্খাপূরণে সমর্পিত তখন সিরিজার দেহ। যেভাবে রজত ওকে করতে চাইছে, সিরিজা যেন সেভাবেই বিলিয়ে দিয়েছে দেহটাকে।

ফুটোর মধ্যে লিঙ্গ চালনা করে দ্রুতগতিতে ঠাপানো শুরু করেছে রজত। দেওয়াল থেকে হাত ছেড়ে দিয়ে সিরিজা সামনের দিকে এগিয়ে দিয়েছে দেহটা। ও শূণ্যে ঝুলছে। ধনুকের মতন পিঠটা বেঁকে গেছে পেছন দিকে। চুলের গোছাটা লম্বা হয়ে ঝুলছে ঠিক মাটির উপরে। সিরিজার কোমরটা দুহাতে ধরে ওকে নিজের শরীরের নীচে ঝুলিয়ে রেখে উপর থেকে ওকে বারে বারে বিদ্ধ করছে রজত। এভাবে ঠাপ দেওয়া। যেন দম বন্ধ করা সুখ।

একটা হাতে কোমরটাকে জড়িয়ে পেঁচিয়ে, ধরে আর একটা হাতে সিরিজার মাথাটা ধরে ওর ঠোঁটে একনাগাড়ে চুমু খেতে খেতে ওকে অবিরাম গাঁথন দিয়ে যাচ্ছে রজত। সুখ যেন ওকে ভর করেছে। পৃথিবীর শ্রেষ্ঠ সুখও এর কাছে হার মেনে যাবে। বারে বারে ওকে প্রানপনে আঘাত দিতে দিতে রজত একটা কথাই বলছে, "আমি তোমাকে সারাজীবন এভাবেই পেতে চাই সিরিজা। এই মূহূর্ত যেন বারবার ফিরে আসে।"

ঠাপের ফাঁকে হিস হিস করে রজত বলতে লাগলো, "তোমার শরীরটাকে এক মূহুর্তের জন্যও আমি হাতছাড়া করতে চাই না। এরপর থেকে শুধু তুমি আর আমি সিরিজা। আর আমাদের অবাধ যৌনজীবন।"

চুমু খেতে খেতে ও একাধিক বার ঠাপ দিয়ে যাচ্ছে। ঠাপের পর ঠাপ। যেন উপর্যিপুরি। শেষ বিন্দু ঝড়ে না পড়া পর্যন্ত ও সিরিজাকে বিদ্ধ করতে চাইছে।

প্রবল আবেগে সিরিজার ঠোঁটটা চুষতে চুষতে ও ঠাপ মারছে। বলছে, "সিরিজা তুমি শুধু আমার। আর কারুর নও। আমাকে আরও ভেতরে নিয়ে নাও সিরিজা প্লীজ। ওফঃ তোমার শরীর সিরিজা। ওফঃ সিরিজা ওফঃ। সুখের শেষ সীমানাটা আমি যেন দেখতে পাচ্ছি।"

প্রবলভাবে মুন্ডীটাকে জরায়ুর মধ্যে বিঁধতে বিঁধতে ও গরম লাভার মতন বীর্যটাকে ঢালতে শুরু করেছে সিরিজার গহবরে। ছলকে ছলকে ছিটিয়ে পড়ছে সাদা বীর্যটা। বীর্যটাকে নিঃক্ষেপ করতে করতে রজত সিরিজার ঠোঁট দুটোকে চাইছে।

সিরিজাকে বললো, "এই মূহূর্তে তোমার ঠোঁটটা আমার খুব দরকার ওটা আমাকে দাও।"

সিরিজা ঠোঁট বাড়িয়ে দিতেই রজত আম চোষার মতন ওটা চুষতে লাগলো। সুখলীলায় সিরিজার জরায়ুর দহনকে প্রশমিত করে ফেলেছে রজত। ও ঐঅবস্থায় সিরিজাকে জড়িয়ে ধরে রইলো কিছুক্ষন।

শাওয়ারটা খুলে দিয়েছে সিরিজা। দুজনে ভিজে চান হচ্ছে। ভিজতে ভিজতে দুজনে দুজনকে দেখছে। দুজনের মুখেই তৃপ্ত হাসি তখন। এরকম একটা সুখ যেন দুজনে জীবনে প্রথমবার পেয়েছে।

বাথরুমে ঝর্ণার নীচে সিরিজা অনেকক্ষন চোখদুটো বন্ধ করে দাঁড়িয়েছিল। জলে ভিজে স্নিগ্ধ হোল দুজনেই। সিরিজার সুডৌল স্তন, গলা বুক, পেট জলে ধুয়ে যাচ্ছে। রজত ওর ঠোঁটে চুমু খাওয়া ছাড়া কিছু করেনি আর। সিরিজাকে আবার সতেজ করে তুলতে হবে। এই দুঘন্টায় কতবার রজত ওর মধ্যে প্রবিষ্ট হয়েছে কোন হিসেব নেই।

রজত একটা তোয়ালে জড়িয়ে বেরিয়ে এল বাথরুম থেকে। সিরিজা তখনও ভেতরে। মাথা আর গা মুছে একটা বারমুডা পড়ে নিল রজত। সারা গায়ে ঠান্ডা বডি স্প্রে ছড়ালো। দরজাটা ফাঁক করে তোয়ালেটা সিরিজাকে আবার দিল রজত। ও ওটা পরে বেরিয়ে এল বাথরুম থেকে। অপার মুগ্ধ দৃষ্টিতে সিরিজাকে দেখছিল রজত। চানের পরে ও যেন আরো তেজস্বিনী। জলজ্যান্ত একটা নারীর শরীর এতক্ষন ওর নাগালে ছিল। স্পর্শ, চুম্বনের রেশ, যৌনমিলন মাথার কোষে এখনও দাপাদাপি করছে। গোটা শরীরটাই যেন সেক্স। প্রতিটি রোমকূপে তীব্র যৌন আবেদন। ফিগারে পাগল হওয়ার মতন। আজ থেকে শারিরীক এক সম্পর্ক শুরু হয়েছে। যাতে শুধু সুখ আর সুখ। এর কবে শেষ হবে সমাপ্তি হবে কেউ জানে না।

সিরিজা শোবার ঘরে ঢুকে ওখান থেকে রজতকে ডাকলো, "এই, এদিকে একটু আসবে?"

ঘরে ঢুকে রজত দেখলো সিরিজা শরীরের আড়াল তখনও ঘোচায় নি। ওর লোভনীয় স্তন তখনও উন্মুক্ত। ব্লাউজটা হাতে ধরে রজতকে বলছে, "এই এটা একটু পরিয়ে দাও না।"

রজত ব্লাউজটা পড়াবে। সিরিজা ওর দুটো হাত শূণ্যে তুলে ধরলো। দেখে মনে হবে কাঙ্খিত যৌনসুখ দেওয়ার জন্য সবসময় তৈরী।

রজত কিছু করলো না। বোতামগুলো লাগানোর সময় ওর হাত সিরিজার বুকে ঠেকে যাচ্ছিলো। সিরিজা ওকে দেখছে। নিজের ঠোঁটটা কামড়েই সিরিজা যেন কিছুটা আরাম পাচ্ছিল কিন্তু স্বস্তি পেল না।

 - "বাথরুমে তো খুব করছিলে আর এখন কিছু করতে ইচ্ছে করছে না?"

রজত কিছু বলা বা করার আগেই সিরিজা টানমেরে ওর ব্লাউজটা খুলে দুপাশে সরিয়ে স্তনের বোঁটার উপর রজতের মুখটা চেপে ধরলো।

 - "আমার এই বুকে দুধ আছে। বোঝনি তুমি?"

বড় বড় চোখে রজতের তখন বিস্ময়। সিরিজা তো ওর শরীরের আগুন নিভতেই দিচ্ছে না। এ যেন এক নিষিদ্ধ স্বাদ পাওয়ার হাতছানি।

 - "লজ্জা করছে? চুষে দেখ না আমার বুকের দুধটা কেমন।"

মূহূর্তের জন্য হতবাক হয়ে গেল রজত। ও কি আমায় বুকের দুধ পান করাতে চায়?

স্তনের বোঁটাটা ঠোঁটে মেলে ধরে সিরিজা বললো, "ভয় কি, আজ থেকে তো আমি তোমারই।"

রজত নিজেকে রোধ করতে পারছে না। বড্ড আকুল হয়ে পড়েছে এখন। এমন সুযোগ পাওয়া চাট্টিখানি কথা?

কি কান্ড করে বসেছে সিরিজা। ওর বুকের বোঁটা রজতের ঠোঁটে তুলে দিয়েছে। শরীরে যেন একটার পর একটা আগুন জ্বালাতে চাইছে সিরিজা।

মূহূর্তের জন্য লজ্জা সংশয় সব লোপ পেয়ে গেল রজতের। সিরিজার স্তনের বোঁটাটা ঠোঁটে টেনে নিল। বাদামী স্তনের বোঁটায় রজত শক্ত ঠোঁটটা ডুবিয়ে দিল। শরীরটা এক অদ্ভূত অনুভূতিতে কেঁপে উঠলো। তীব্র আবেগে রজতের চোখটা বুজে এল। চোখ বন্ধ করে সিরিজার স্তনের বোঁটা কামড়ে ধরলো রজত। জিভ দিয়ে টানতে লাগলো বোঁটাটাকে।

সিরিজার বুকের দুধ রজতের ঠোঁটে ঝড়ে পড়লো। বিশ্বাস করাও কঠিন। সিরিজা রজতকে নিজের বুকের দুধ খাওয়াচ্ছে। কিন্তু তখন এটাই বাস্তব। রজতের চুলে খুব সুন্দর করে হাত বুলিয়ে দিতে দিতে ও রজতকে বুকের দুধ পান করাতে লাগলো। রজত তখন চুক চুক করে চুষছে। সিরিজার মিষ্টি বুকের দুধ আসতে লাগলো রজতের ঠোঁটে। রজত তখন এক অন্যজগতে বিচরন শুরু করেছে।

রজতকে ঐ অবস্থায় মুখ নীচু করে আদর করতে শুরু করলো সিরিজা। ওর কপালে গালে চুমু খাচ্ছে। মুখে বললো, "আজ থেকে নিজেকে কোনদিন তৃষ্ণার্ত করে রাখবে না।"

সিরিজা ভীষনভাবে উজাড় করতে চাইছিল নিজেকে। এত নিঃসঙ্কোচ,ওর এই তৎপরতা দেখে অবাক হচ্ছিল রজত, যেন ওকে আর কিছু ভাববার সময় দিল না সিরিজা। রজতকে স্তন্যপান করিয়ে দিশাহারা করে দিতে লাগলো সিরিজা। ওর স্তনের বোঁটা ঘসা খাচ্ছে রজতের ঠোঁটে। বুকের দুধ খাইয়ে রজতের শরীরে আলোড়ন ফেলে দিচ্ছিল সিরিজা। খুব অশ্লীল মনে হলেও রজত কিন্তু এক পাগল নেশায় মেতে উঠলো।

যেভাবে রজতকে সিরিজা নিজের বুকে টেনে নিল মনে হবে নিজস্ব অধিকার। ওকে এত উজাড় করে বুকের দুধ খাওয়াতে দেখে রজতেরও ভালো লাগছিল। চোখদুটো আনন্দে বুজে গেছে রজতের। মনে হোল ওর সারা মুখে অফুরন্ত দুধের স্রোত ছিটিয়ে পড়ছে।এ যেন দমবন্ধ করা একটা সুখ। রজতের চুলে হাত বুলিয়ে ঐ অবস্থায় আরাম দিতে লাগলো সিরিজা। অঝোড়ে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে রজতকে প্রায় বিভোর করে দিতে লাগলো ও। শরীরের ভেতরে রক্ত চলাচলটা দ্রুত গতিতে বাড়ছে। ভীষন একটা উত্তাপ ছড়িয়ে পড়ছে। সিরিজা ওকে স্তন্যপান করাতে করাতে মনোহরী রূপ ধারন করেছে।

রজতের গলা ভিজে যাচ্ছিলো। সাংঘাতিক সুখে রজত যেন পুরো আচ্ছন্ন হয়ে যেতে লাগলো। মনে মনে ভাবতে লাগলো, স্বেচ্ছায় এত সাবলীল ভাবে স্তন খাওয়ানোর ইচ্ছা সিরিজা কিভাবে ওর কাছে পোষন করলো? ও যে যৌনতার আলাদা একটা মাত্রা এনে দিল।

সিরিজার বুকের দুধ পান রজতের কাছে এক বিস্ময় বিচিত্র। সম্পূর্ন মোহগ্রস্থ ও। রজতকে বুকের দুধ খাইয়ে কেমন অভিভূত করেছে সিরিজা। ওর সত্যি কোন তুলনা হয় না। এত উৎকৃষ্ট প্রকৃত স্বাদ্ ও যেন আগে কোনদিন পায়নি। যৌনতা মেশানো স্তন্যদান করিয়ে রজতকে মুগ্ধ করে তুলছে সিরিজা। পৃথিবীর শ্রেষ্ঠ সুখও বোধহয় এর কাছে হার মেনে যাবে।

মূহূর্তে রজত ওর স্তনের বোঁটায় হামলা শুরু করে দিল। কামড়াতে লাগলো। চুষতে লাগলো সিরিজার ব্রেষ্ট। স্তনের বোঁটা দিয়ে লিকলিক করে ফোয়ারার মতন দুধ আসছে। বুকের দুধ পান করে এ এক অপূর্ব সুখ।এর পাশে অন্যকিছুর প্রয়োজন পড়ে না। আজ থেকে যেন পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হোল রজত। বাড়ীর পরিচারীকার শরীরের মধু যাচ্ছে ওর শরীরে। রজতকে নিজের বুকের দুধ খাওয়ার প্রলোভন দেখিয়েছে সিরিজা। চলবে অবাধে স্তন্যপান। রজত বুঝতে পারলো এ মেয়ের সাথেই এর সত্যিকারের শারিরীক সম্পর্ক বজায় থাকতে চলেছে। সিরিজাকে সঙ্গী করে ও বাকী জীবনটা কাটাতে হবে এভাবে।

রজতকে কোলে নিয়ে বসেছিল সিরিজা। বিছানায় সিরিজার কোলে রজত। ওর বিশাল স্তন দুটো রজতের মুখের উপর ঝুলছে। ব্লাউজটা তখনও খোলা। একটু আগে ওর স্তনে হামলে পড়েছিল রজত। সিরিজা রজতের মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। ওকে দেখছিল।

 -- "তোমার কাছ থেকে যা পাচ্ছি অতুলনীয়।"

 - "এর আগে কোনদিন কোন মেয়ের বুকের দুধ খেয়েছ এভাবে?"

 -- "না। যখন শিশু ছিলাম, তখন হয়তো?"

 - "এখনও তো তাই। কি রকম বাচ্চা ছেলের মতন আমার বুক চুষছিলে।"

 -- "সত্যি বিশ্বাস করো সিরিজা। একদম ক্ষীরের মতন লাগছিল।"

 - "তুমি ছাড়া আর কেউ জানে না আমার এই বুকে কত দুধ জমে আছে।"

 -- "অনেক আগুন সিরিজা। তোমার এই বুকে প্রচুর আগুন। ক্ষিধের তাড়নায় কোন মেয়েছেলের বুকের দুধ আস্ত মরদ পান করে না। কামের তাড়নাটাই আসল।"

 - "এরপরে তো তুমি আমায় সবসময়েই পাবে। যদি আমার এখানে মুখ লাগিয়ে আবার?"

 -- "না তুমিই আমাকে পান করাবে?"

রজত দেখছিল দুটো গোলাকার পৃথিবী ওর মুখের উপর ঝুলছে। দুধের ভারে যেন টসটস করছে বোঁটা দুটো। হাতের চেটোতে আর একবার নিয়ে ওটা যদি মুখে একবার?

সিরিজা বললো, "এই শোন, দুপুরে কি কিছু খেতে হবে নাকি? বাজার কি করা আছে? নাকি এরকম আমার কোলেই শুয়ে থাকবে।"

 -- "তোমার এই সুখের কোলটা ছেড়ে উঠতে ইচ্ছে করছে না সিরিজা। আর একটু শুয়ে থাকি এরকম ভাবে।"

 - "আর দুপুরে বুঝি না খেয়ে থাকবে?"

 -- "তোমাকে কিচ্ছু করতে হবে না। আমি হোটেল থেকে বিরিয়ানি আনার ব্যবস্থা করছি। আগে তো খাওনি। খেয়ে দেখ মুখে লেগে থাকবে। ওখানে বিরিয়ানি নিতে লোকের লাইন পড়ে যায়। ফার্স্টক্লাস দুজনের লাঞ্চ হয়ে যাবে। ফোনে অর্ডার করলে বাড়ীতে এসেও হোম ডেলিভারি করে যায়।"

রজতের বুকে আঙুলের ডগা দিয়ে আনমনে কি যেন লিখতে লাগলো সিরিজা। রজত বোঝার চেষ্টা করলো সিরিজা কি লিখতে চাইছে।

 - "আমায় নিয়ে তুমি কি করবে?"

 -- "আমার সঙ্গেই তুমি থাকবে সিরিজা। এই ফ্ল্যাটে। তোমার কোন অসুবিধা হবে না।"

 - "আর তোমার বউ?"

 -- "তাকে তো ছেড়েই দিয়েছি।"

 - "তুমি তো সেভাবে বলোনি?"

 -- "সত্যি কথা বলব সিরিজা?"

 - "কি?"

 -- "সেভাবে বলার আমি সুযোগ পাইনি। তুমি আমাকে বিস্মিত করেছো।"

 - "আমার যৌন আবেদনটা একটু বেশী তাই?"

 -- "আমার জীবনে তোমার এই ঝড়ের মতন আবির্ভাবটা খুব প্রয়োজন ছিল। তোমার কি ক্ষমতা আছে সিরিজা তুমি নিজেই জানো না।"

 - "এখন আমায় ছেড়ে তুমি থাকতে পারবে?"

 -- "না কিছুতেই পারবো না। অসহ্য কষ্টকর।"

 - "তোমার যদি অন্য মেয়ে পছন্দ হয়, তাহলে আমাকে ভুলে যাবে না তো?"

 -- "তোমার দেওয়া সুখের সাথে অন্য কারুর তুলনা চলে না সিরিজা।"

সিরিজা মুখ নীচু করে রজতের ঠোঁটে চুমু খেল। স্তনের বোঁটাটা আবার রজতের ঠোঁটে তুলে দিল। রজত কিন্তু আর বাচ্চা শিশু নয়। নিমেষে স্তনের বোঁটাটা রজতের ঠোঁটের মধ্যে হারিয়ে গেল। হঠাত ওর মনে হোল পৃথিবীর চেহারাটা কেমন যেন বদলে গেছে। যেদিকে চোখ ফেরায় সেদিকেই যেন কামের লীলা চলছে। মন ভরে গেছে রজতের।
[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#18
।। পাঁচ ।।


রজত মোবাইল থেকে ফোন করে খাবারের অর্ডার দিচ্ছিল লোকটাকে, "দাদা দুটো খাবার চাই। জলদি। বিরিয়ানি হলে ভালো হয়।"

লোকটা অর্ডার নিয়ে বললো, "ঠিক আছে একটু পরে একটা ছেলে যাবে খাবার নিয়ে। টাকাটা ওর হাতে দিয়ে দেবেন। রাত্রে কিছু লাগবে নাকি?"

রজত বললো, "-ভেবে দেখছি। আপনার ছেলেটাকে পাঠান। ওকেই বলে দেব।"

লাইনটা ছাড়তেই রজত দেখলো, সিরিজা ওর সামনে এসে বসেছে। ব্লাউজটা পড়েছে। সামনের দিকটা লম্বা কাটা খাঁজ। এমন সুন্দর দুটো বেলুনের মতন স্তন দেখলে পুরুষ মানুষ ভিমরী খেতে বাধ্য। যে কোন পুরুষই চোখ টাটাবে।

রজত সিরিজাকে দেখছিল। সিরিজা হাতে একটা যৌন ম্যাগাজিন তুলে ওটায় নজর দিচ্ছিল। ও আসার পর থেকে কিভাবে সময়টা কেটে যাচ্ছে বোঝাই যাচ্ছে না।

 - "তোমার এগুলো খুব ভালো লাগে তাই না?"

 -- "ওগুলো তো ছবি। দুধের স্বাদ্ কি আর ঘোলে মেটানো যায়?"

 - "কেন? এখানে তো আমার থেকেও সুন্দর সুন্দর মেয়ের ছবি আছে।"

রজত সিরিজাকে ডাকলো, "শোনো এদিকে।"

সিরিজা এল। রজত ওকে পাশে বসালো। ওর বুক দুটো দুহাতে ধরে স্তনের ঠিক মাঝখানে একটা চুমু খেল।

 -- "তোমার মতন কেউ নয়।"

সিরিজা রজতকে দেথছে। ওর বুক তখনও দাপটের সাথে তাপ দিয়ে যাচ্ছিলো রজতকে। ময়দা মাখার জন্য যেন এমন উগ্র বুকই চাই।

 - "আমি যদি সবসময় উপরে কিছু না পড়ি তোমার ভালো লাগবে?"

 -- "এই চার দেওয়ালের মধ্যে শুধু তুমি আর আমি সিরিজা। কোন তৃতীয় ব্যক্তি নেই, যে দেখে ফেলবে। তুমি শুধু আমাকে তোমার এই দুধেভরা স্তন উজাড় করে দেখাবে আর আমি প্রাণভরে দেখব।"

 - "আর যদি না দেখাই?"

 -- "তাহলে তৃষ্ণায় আমার বুকের ছাতি ফেটে যাবে।"

 - "আমি তোমার কে? আমি তো কাজের মেয়ে।"

 -- "কে বলেছে? তুমি আমার জান, প্রাণ, সবকিছু। আমার জন্ম জন্মান্তরের সঙ্গিনী।"

একটু পরে হোটেলের ছেলেটা এল খাবার নিয়ে। কলিংবেল টিপল। সিরিজা তখনকার মতন ভেতরের ঘরে চলে গেল। দরজা খুলতেই ছেলেটা রজতকে বললো, "দুটো খাবার এনেছি। এটা নিন আর পয়সাটা দিন।"

রজত ছেলেটাকে কাঁচের টপ টেবিলটার দিকে ইঙ্গিত করে বললো, "এখানে রাখ। আর কত দেব বল।"

ছেলেটি বললো, "বেশি না, একশ কুড়ি টাকা।"

রজত মানিব্যাগ খুলে একটা একশ টাকার নোট আর কুড়ি টাকা ছেলেটার হাতে দিল।

ছেলেটা টাকা নিয়ে বললো, "রাতের খাবারটা আনব কিনা বললেন না?"

রজত কিছুক্ষন ওর মু্খের দিকে তাকিয়ে তারপর বললো, "দাঁড়াও। বলছি।" এই বলে ভেতরে চলে গেল।

কিছুক্ষন পর ফিরে এল। বললো, "না লাগবে না। পরে দরকার হলে ফোন করবো।"

ছেলেটা যাওয়ার আগে বললো, "একটা তো আপনার। আরেকটা কার?"

রজত ভুরু কুঁচকে বললো, "ওটা আমার ভুতের। ভুত অদৃশ্য হয়ে খায়। তাকে দেখতে পাবে না।"

বিরক্ত হয়ে ছেলেটার মুখের উপরই দরজাটা বন্ধ করে দিল। ছেলেটা একটু ভ্যাবাচাকা খেল। মুখটা ফ্যাকাসে করে চলে গেল।

চিকেন বিরিয়ানীটা বেশ চেটেপুটে খেল রজত। অবশ্যই সিরিজা ওকে থাইয়ে দিল। একগাল মুখে নিয়ে আবার সকালের মতন সিরিজার আঙুলটা চাটার চেষ্টা করছিল ও। রাতের খাবারটা সিরিজাই ওকে অর্ডার করতে মানা করেছে। বলেছে দু তিন পদ নিজেই রান্না করে খাওয়াবে। সকালে জলখাবারটা ও বানিয়েছে খুব সুন্দর। এখনও মুখে স্বাদ লেগে আছে রজতের।

রজত সিরিজাকে নিয়ে খাওয়ার পর বিছানায় শুলো। ওকে কাছে টেনে ওর বুকে মাথাটা রাখলো। যেন সারা দুপুরটা এভাবেই কাটিয়ে দিতে ইচ্ছে করছে সিরিজার বুকে মাথা রেখে। ঘুম আসছে কিন্তু সিরিজার শরীরের তাপ ওর চোখের পাতা বুজতে দিচ্ছে না। সিরিজা খুব সুন্দর করে ওর চুলে বিলি কাটছিল আঙুল চালিয়ে। কামের তীব্রতা দিয়ে রজত সিরিজার বুকের ঘ্রাণটা নেওয়ার চেষ্টা করছিল।

সিরিজা ওকে বললো, "আমি বাচ্চাটাকে আনিনি। তুমি খুশী হয়েছ তো?"

বুকের মধ্যেই মুখ রেখে রজত বললো, "ওকে আদর করতে করতে যদি আমাকে ভুলে যাও। তাহলে আমায় কে আদর করবে?"

 - "কেন আমি।"

রজতকে বুকের মধ্যেই জড়িয়ে রেখে সিরিজা বললো, "আমার আদর পেতে তোমার আর কোন অসুবিধা হবে না সোনা। ওকে আমি দোলনকেই দিয়ে এসেছি। দোলন ওকে মানুষ করবে। ওর বাচ্চা নেই। আমাকে বললো, "তুই তো ঘর ছেড়েছিস। স্বামী ছাড়া। এই পুঁচকেটাকে নিয়ে আর কি করবি। ওকে বরং আমার কাছেই রেখে দিয়ে তুই যেখানে খুশী যা। দেখ তোকে যদি আবার কারুর মনে ধরে।"

রজত সিরিজার ব্লাউজটা হাত দিয়ে খামচে ওর বুকটা একটু বাইরে আনার চেষ্টা করছিল।

 -- "এই, এটা একটু দাও না মুখে।"

 - "কি?"

 -- "আমি ভীষন কাতর হচ্ছি।"

 - "তুমি ভীষন দুষ্টু।"

 -- "তোমার এত বড় বুক। এটা এত ক্ষমতা রাখে আমাকে চৌচির করে দেওয়ার।"

 - "মুখটা এরমধ্যে রেখে শুয়ে থাক। দেখ তোমার ঘুম পেয়ে যাবে। আমি তোমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছি।"

 -- "ঘুম তো আসছে না সিরিজা। তোমাকে নিয়ে বাকী জীবনটা কিভাবে কাটাব এটা ভেবেই আমি অস্থিরতায় ভুগছি।"

 - "এত অস্থির কেন হোচ্ছ? আমি তো আছি তোমার সাথে। এইভাবে তোমায় বুকে আগলে রেখেছি। তোমার ভালো লাগছে না?"

 -- "এর থেকেও হাজার গুন সুখ আমি তোমার কাছ থেকে পেতে পারি সিরিজা। এ তো কিছুই নয় তোমার কাছে নিমিত্ত মাত্র।"

বুক দুটোর মধ্যে মুখ ঘসেই সার হচ্ছিল। এত আবদার করেও সাধপূরণ যেন কিছুতেই হচ্ছিল না। রজতকে খালি বুকে মুখ ঘসতে দিচ্ছিল সিরিজা। কিছুতেই বোঁটায় মুখ রাখতে দিচ্ছিল না।

রজতের থুতনীটা শক্ত করে ধরে ওর ঠোঁটে চুমু খেয়ে সিরিজা বললো, "তুমি যখন এত মুখ ফুটে বল, আমি না করতে পারি না তোমাকে। কথা দিচ্ছি রাত্রে খাওয়াব তোমাকে। নিরাশ করবো না।"

সিরিজার হাসি হাসি মুখ। রজতের চোখটা আস্তে আস্তে বুঁজে আসছে। সিরিজার বুকে মাথা রেখে কখন ঘুমিয়ে পড়েছে খেয়াল নেই।

সন্ধেবেলা ঘুম ভাঙল রজতের। সেক্স এর গনগনে আঁচটা তখনও ঠান্ডা হয়নি। রজত বিছানায় উঠে সিরিজাকে দেখতে পেল না। ওর মানস চোখে সিরিজার ভরাট দেহটা তখনও বারবার ভেসে উঠছে। সকালবেলা থেকে সিরিজার সাথে অবাধ যৌনসঙ্গম হয়েছে। চোখের সামনে সেই দৃশ্যটাই ভেসে উঠছিল।

কামনায় ভরিয়ে দিয়ে সিরিজা ওকে সন্তুষ্ট করেছে। একবার নয়, বারবার দেহটাকে সমর্পন করে ও রজতকে উপভোগ করতে দিয়েছে।ইচ্ছাটাকে একবারের জন্যও নিরাশ করেনি। সিরিজা যেন জানে রজত কি চায়? ওর যে সিরিজা ছাড়া একমূহূর্ত চলবে না সেটা ও বুঝতে পেরেছে। রজতের সাথে যৌনাচারে লিপ্ত হয়ে সিরিজা ওর জীবনকে রঙিন করে তুলেছে।

বিছানায় শুয়ে শুয়েই এভাবে অনেকক্ষন কেটে যাচ্ছিলো।রজত খালি ভাবছিল সিরিজা কখন এসে ঘরে ঢুকবে।

ওকে ছাড়া যেন জীবন এগোতেই চায় না। রজতের জীবনকে পুরোপুরি পাল্টে দিয়েছে সিরিজা। শুয়ে শুয়ে ভাবছিল আর ওর জন্যই অপেক্ষা করছিল।

সিরিজা ঘরে নেই। প্রায় আধঘন্টা হয়ে গেল ওকে তো দেখা যাচ্ছে না। রজতের ছটফটানি বাড়তে লাগলো। মনে হোল ও বোধহয় দোকানে গেছে কিছু কিনতে। বাইরে ওকে না বলে তো যাবে না। রজত এঘর ওঘর করলো, তবুও ওকে দেখতে পেল না।

অনেকক্ষন সিরিজার হদিশ মিলছে না। নিশ্চিন্ত হল, যখন বুঝলো সিরিজা এখন বাথরুমে চান করছে।ঝর্নার জলের শব্দ। ছিটেফোটা আওয়াজ। ও মুক্তদেহে গর্ভভরে বাথরুমে চান করছে। এই সন্ধেবেলায়। এই অবস্থায় বাথরুমে ঢুকে গেলে কেমন হয়? ওতো দরজাটা হাট করে খুলেই রেখেছে। নগ্ন হয়ে একসাথে জড়াজড়ি করে সিরিজার সাথে চান। সকালে যেমন হয়েছে।

কিন্তু কি ভেবে বিছানায় আবার গা টা এলিয়ে দিল রজত। সিরিজা ঘরে ঢুকলে ও কি করবে ছটফটানিটা কিভাবে যাবে এটাই চিন্তা করতে লাগলো শুয়ে শুয়ে। মাথার উপর দেওয়াল ঘড়িটা টিক্ টিক্ করে চলছে। বোধহয় সাতটা বেজেছে এখন।রজত ফিল্টার উইলস্ এর প্যাকেট থেকে একটা সিগারেট ধরিয়ে দুবার ধোঁয়া ছাড়ল মুখ দিয়ে।বসে বসে সিরিজার জন্য অপেক্ষা করতে লাগলো।

রজতদের পাড়াটা বেশ নিরিবিলি। অন্যের ব্যাপারে মাথা ঘামানোর সময় কারুর নেই। রীতাকে বিয়ে করার আগে এই ফ্ল্যাটটায় ভাড়া এসেছিল। তারপর থেকে এখানেই রয়েছে। মালিক এখানে থাকে না। ছ মাস বাদে বাদে একবার আসে। ভাড়া নিয়ে চলে যায়।

রীতা বিয়ে করে এই ফ্ল্যাটে এসেছিল, আবার চলেও গেছে। কেউ মনে রাখে নি। বিকেল হলে পাড়ার কচিকাচাগুলো মাঝে মধ্যে চিৎকার চেঁচামেচি শুরু করে দেয়।তবে আজ যেন কেমন নিঃস্তব্ধ। মনে হয় ওয়ার্ল্ড কাপে ইন্ডিয়া-অস্ট্রেলিয়ার খেলা আছে আজ।

মাথার জানালাটা দিয়ে ফুরফুরে হাওয়া আসছিল। রজত ওটা আরো হাট করে খুলে দিল। বৃষ্টির আকাশ পরিষ্কার। এখন জোৎস্নার আলো ঘরে এসে পড়েছে। সকালবেলা বৃষ্টি হলেও আজকের ওয়েদার খুব চমৎকার। যাকে বলে পারফেক্ট ডে ফর মস্তি। এরকম একটা মন মাতানো দিনই রজতের পছন্দ।

বাথরুমের শাওয়ার বন্ধ হোল। সিরিজা স্নান সেরে ঘরের ভেতরে এসে ঢুকল। রজত দেখলো ওর চুল এখনও ভিজে। কাঁধ পর্যন্ত ঝুলছে। মুখে একটা কামনার হাসি। সিরিজা জানালাটা বন্ধ করে দিতে চাইল। বললো, "ওটা খুলে রেখেছো? আমায় যদি রাস্তা থেকে দেখে ফেলে কেউ।"

রজত সিরিজার সিক্ত বুক দুটো দেখছিল। দৃষ্টি সরাতে পারেনি তখনও। বিশাল দুই সিরিজার স্তন। বারে বারে দেখার মতন। ওর দূর্দান্ত বুকে যত কামনার উদ্বেগ। গলার কাছ থেকে স্তনের ঢেউটা যেভাবে জেগে থাকে। ওর ঐ বুকেই বারে বারে আছড়ে পড়তে ইচ্ছে করে।

রজত এমন ভাবে বুক দুটোকে দেখতে লাগলো যেন আগে দেখিনি। বুকের উপর তোয়ালে নেই। মগ্ন হয়ে নগ্ন স্তন দুটো দেখছে আর লিঙ্গের উত্তেজনাটাকে বৃদ্ধি করছিল। স্তনের বোঁটা দুটো ওকে যেন ভীষন ভাবে চাইছিল।

বিছানায় বসে বসে সিরিজাকে দেখতে দেখতে রজত যেন আরো কামাতুর হচ্ছিল। সিরিজা ওর মারাত্মক বুক জোড়া যেচে দেখাচ্ছে তো রজত কি করবে? ও যেন রজতকে প্রবল ভাবে আকর্ষন করতে চাইছিল। বিস্ময়মুগ্ধ দৃষ্টি দিয়ে রজত ওকে শুধু দেখেই যাচ্ছিলো। সিরিজা তোয়ালে দিয়ে মাথাটা মুছতে শুরু করলো। ওর ঠোঁটে একটা পাগল করা নেশা।

 - "সন্ধেবেলা আবার একটু চান সারলাম। আমার দেরী হয়ে গেল। তুমি কি ঘুমিয়ে ছিলে?"

 -- "অনেtকক্ষন ঘুম ভেঙেছে।আমি তো তোমার জন্যই বসে রইছি সিরিজা।"

 - "তুমি বাথরুমে এলে ভালোই লাগত। দেখতে আমি কি সুন্দর চান করেছি।"

 -- "তাই তো চোখ দিয়ে জরিপ করছি। তোমার মতন এমন মেয়ে পাওয়া তো ভাগ্যের কথা। তাই দেখছি।"

 - "কি দেখছ তুমি?"

 -- "তোমাকে।"

 - "আগে দেখোনি?"

 -- "সবসময় তো এভাবেই দেখতে ইচ্ছে করে তোমাকে। এসো আমার আরো কাছে এসো।"

সিরিজা আস্তে আস্তে রজতের আরো কাছে এল।

ভরাট লোভনীয় জায়গাগুলো সবসময় উন্মাদ করে দেয়। বুক দুটোর মাঝখান থেকে একটা মাদকতাময় সুঘ্রাণ ভেসে আসে। সমস্ত শরীর জুড়ে মিষ্টি বাজনা বাজতে থাকে আর তখন বেহিসাবী উন্মাদনায় ওর বুকে শুধু চুমু খেতে ইচ্ছে করে। সিরিজা ওকে অঙ্গীকার করেছে আরো লালসাতুর করার জন্য। যেন একটা ব্যাটাছেলে নাবিক কামনার সমুদ্রতরঙ্গে খালি ভাসছে। সিরিজা বুঝে গেছে ও ছাড়া আর কারুর উপরই নজর রজতের কোনদিন পরবে না। লোভী একটা মৌমাছি রজত। খালি সিরিজার ফুটন্ত স্তনে হূল ফোটাতে চায়।

সিরিজার নগ্ন বুকের ঠিক মাঝখানটায় মুখ রেখে রজত বললো, "সন্ধেবেলা আমার যে সব গরম হয়ে যাচ্ছে সিরিজা।"

সিরিজা সিরিজা দাড়িয়ে দাড়িয়ে ওর মাথায় দু হাতটা রেখেছে। বললো, "কোনদিনই ঠান্ডা হবে না। সারাজীবন এমন উত্তাপই থাকবে।"

দুহাত দিয়ে সিরিজার স্তনদুটো ধরলো রজত। যেন পুষ্ট দুটি বল। ও আস্তে আস্তে টিপতে লাগলো।

সিরিজা বললো, "অ্যাই, দস্যিপনা হচ্ছে?"

রজত হাতের সুখ করতে করতে বললো, "আমার লাভা যতক্ষন না আবার তোমার শরীরে যাচ্ছে ততক্ষন এই ছটফটানিটা থাকবে।"

[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#19
।। ছয় ।।


রজত সিরিজাকে বললো, "আমি আধঘন্টার মধ্যে চটপট ঘুরে আসছি। কেউ এলে তুমি দরজা খুলবে না। আমি যাবো আর আসবো।"

 - "কোথায় যাবে আমাকে ছেড়ে?"

 -- "রাতের খাবারটা নিয়ে আসছি চটপট। দুপ্যাকেট চিকেন চাউমিন।"

শায়া পরিহিত সিরিজা বললো, "আমি একা থাকব?"

 -- "ভয় কি? বলো তো আমি বাইরে থেকে তালা লাগিয়ে যাচ্ছি।"

সিরিজা ওর দিকে তাকাচ্ছিল। বুকের ব্লাউজটা লাগাচ্ছিল তখন। বললো, "তুমি কতক্ষনে আসবে?"

 -- "এই আধঘন্টা। পাশেই দোকান। চাউমিন বানাতে যা টাইম লাগবে।"

রজতের গলা জড়িয়ে সিরিজা বললো, "তুমি দেরী করবে না তো?"

 -- "ঘড়ি দেখ। ঠিক আধঘন্টা।"

 - "কিন্তু আমি যে বললাম রাতের খাবারটা তৈরী করবো।"

ওর কোমরটা জড়িয়ে ধরে ওকে একটু শূণ্যে তুলে ধরে সিরিজার ঠোঁটে চুমু খেয়ে রজত বললো, "আজকের রাত্রিটা তোমাকে আমি পুরোপুরি চাই সিরিজা। একেবারে শেষ পর্যন্ত। এখন তোমার আর কিচেনে যাওয়ার দরকার নেই।"

একটা মদিরার দৃষ্টিতে তাকাল সিরিজা। মুচকি হেসে বললো, "ঠিক আছে যাও। তাড়াতাড়ি এস কিন্তু।"

রজত সদর দরজাটা খুলছে। সিরিজা ঠিক পিছনে এসে দাড়িয়েছে। রজত একবার পেছন ঘুরে দেখলো সিরিজাকে। খুব দ্রুত আবার ফিরে এল ওর দিকে। সিরিজার শরীরটাকে জড়িয়ে ধরে প্রচন্ড একটা আবেগ চুমু খেল ওর ঠোঁটে। ঠোঁটে ঠোঁটে সংঘবদ্ধ হয়ে দুতিন মিনিট ধরে একনাগাড়ে চুমু খেতে লাগলো। যেন ঐটুকু সময়ের জন্য ওকেও ছেড়ে যেতে মন চাইছে না রজতের।

রজত যে কখন গেল আর কখন এল বোঝাই গেল না। সিরিজাকে দরজা খুলতে হয়নি। রজতই তালা খুলে ভেতরে ঢুকল। সিরিজা রজতের বেডরুমে ছিল। রজতকে দেখে বেরিয়ে এল ভেতর ঘর থেকে।

আজ রাত্রিতে সিরিজার শরীরটা থেকে যেন অনেককিছু পাওয়ার আশা করছে রজত। সিরিজাকে আবার কাছে পেয়ে ওর তৎপরতা চোখে পড়লো দেখার মতন!

সিরিজাকে তুলে নিয়ে শোবার ঘরে এল রজত। সিরিজাকে ও নিজের হাতে কিছু পড়িয়ে দেবে। একেবারে নতুন পোশাক। স্বচ্ছন্দ লাগবে ওকে। এই আশায় জামাকাপড়ের ওয়ারড্রবটা খুলতে লাগলো রজত। ভেতর থেকে নিজের পছন্দমত হাফহাতা একটা সাদা শার্ট বের করলো।

 -- "ওটা খুলে ফেল সিরিজা। এটা পর। সকালের পোশাক বাসি হয়ে গেছে।"

সিরিজা তাকাল রজতের দিকে। নিজে খোলার চেয়ে রজতকে দিয়ে খোলানোটা যেন আরো বেশী করে পছন্দ করে ও।

 - "তোমার হাতে ওটা কি?"

 -- "এটা তোমার জন্য।"

 - "তুমি তাহলে পড়িয়ে দাও।"

সিরিজার বুকের ব্লাউজটা রজত খুলতে লাগলো হাত দিয়ে। খুব কাছ থেকে। বারে বারে ওকে বিবস্ত্রা করতে যেন কত ভালো লাগে।

ওর ঠোঁটে একটা চুমু খেয়ে বললো, "এই শার্টটা পড়লে তোমাকে আরো সেক্সী লাগবে।"

একটা সুন্দর সেন্টের গন্ধ লাগছিল রজতের নাকে। সিরিজার গা দিয়ে বেরোচ্ছিল গন্ধটা। ও রজতের সেন্ট গায়ে মেখেছে। রজত সিরিজার বুকের ব্লাউজটা খুলে মাটিতে ফেলে দিল। সিরিজা তখনকার মতন চোখটা বুজে ফেলেছে। চোখ খুলে ও হঠাৎ দেখলো রজতের খুঁজে ফেরা জিভ্টা ওর বুকের উপর নীচ ছুঁয়ে ছুঁয়ে এমন কান্ড শুরু করেছে যে রজতের সারা দেহে আনন্দের কম্পন শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

রজতের লোভী জিভটা তখন সিরিজার স্তনাগ্র লেহন করতে ব্যস্ত। যেন প্রবল ভাবে জিভের গভীরে নিতে চাইছে বোঁটাটাকে।

সিরিজা মুখ নীচু করে বললো, "এই কি করছো?"

 -- "আমার রানীকে ছুঁয়ে আস্বাদন করছি।"

 - "রানী?"

 -- "আমার যৌনরানী।" বলেই সজোরে চুমু খেল সিরিজাকে।

শার্টটা নিজের হাতে পড়িয়ে ও সিরিজার শায়াটা খুলে নীচের দিকে নামিয়ে দিল। আর বুকের উপর জামার দুটো বোতাম লাগাল না।

রজত সিরিজাকে দেখছে। মাথাটা ঝাঁকিয়ে সিরিজা নিজেই চুলগুলো এলোমলো করে দিল। চোখের সামনে সিরিজার তখন এক অন্যরকম রূপ। রজতের মনে হলো এই অবস্থায় ওকে এবার চুমু দিয়ে একাকার করে দি।

বুকের উপত্যকা ঢাকা পড়ে গেছে, কিন্তু ওর ঐ খোলা দুটো বোতামের মধ্যেই রজতের যত সুখ।

রজত সিরিজাকে কাছে টেনে বিছানায় ওর পাশে শুইয়ে নিল।ওকে লেপ্টে নিয়ে পাশ থেকে ওর ঐ জামার মধ্যে হাত ঢোকাতে বেশী কসরত করতে হোল না রজতকে। হাতের কারসাজিতে ও তখন সিরিজার ভারী স্তন দুটোকে আসতে আসতে টিপে চটকে সুখ উপভোগ করা শুরু করেছে। এত সুন্দর করে মেয়েছেলেদের মাই টিপতে রজতের মতন আর কেউ পারবে না। যেন ও ফুলগাছের মালী। বাগানের যত্ন নিচ্ছে।

রজত সিরিজার ঠোঁটটা আবদ্ধ করে রেখেছে নিজের ঠোঁটের সাথে। সেই সাথে টিপে টিপে ও হাতের সুখ করছে।

রজতের হাতটা সরিয়ে দিচ্ছে না সিরিজা। মর্দন সুখটা উপভোগ করতে দিচ্ছে ও রজতকে। শৃঙ্গারে আসতে আসতে উদ্দীপ হচ্ছে নিজেও। সেই সাথে রজতকে দিচ্ছে নিপীড়নের সুখ। বুক টিপতে টিপতে রজত সিরিজার ঠোঁটের স্বাদ নিচ্ছে চুম্বন পিপাসুর মতন। সারাজীবন সিরিজার বুক দুটো ওর হাতে ধরা থাকবে এইভাবে।

সিরিজার শরীরে প্রবেশ করার আগে এই সুখটুকু করে রজত নিজেকে তাঁতিয়ে নিচ্ছিল। বুক দুটোকে নিজের মতন করে এভাবে চটকাতে কি ভালো লাগছে। চরম সুখ প্রাপ্তিতে যেন কোন বিঘ্ন নেই। এই রাতটুকু তো সবে এভাবেই শুরু। তারপরেই দেহে দেহে সংযোগ। আর কিছু মূহুর্তের অপেক্ষা। সিরিজার স্বামীর অনুপস্থিতিতে রজত তারই এই মহামূল্যবান সম্পদ লুটছে, এর থেকে ভালো সুখ আর কি আছে?

সিরিজার শরীর থেকে তখন কামনার জারক রসের ঘ্রাণ বেরিয়ে আসছে।

শার্টের নীচে সিরিজার গোপনাঙ্গ উন্মুক্ত। রজত এবার ওর আঙুলটাকে সিরিজার যোনীগর্ভে প্রবেশ করালো। আঙুল দিয়ে হস্তমিথুন। সিরিজার যোনীগর্ভে আঙুল দিয়ে ঢেউ তুলতে শুরু করলো রজত। প্রবিষ্ট আঙুলটা আসতে আসতে ভিজে যাচ্ছে। আঙুলটাকে বিচ্ছিন্ন করতে চাইছে না ও। কিন্তু সিরিজা এবার আঙুলের থেকে কিছু বৃহত্তর পাওয়ার আশায় রজতকে বললো, "আমার ভিতরটা হাহাকার করুক তুমি চাও? এবার করো আমাকে।"

রজত বিছানায় সিরিজাকে নিয়ে ঠাপ দেওয়া শুরু করলো ওর নিজের মতন করে। সিরিজার শরীরের মধ্যে ও মিলিয়ে দিতে চাইছিল নিজেকে। সিরিজা রজতকে এতটাই তৃপ্তি দিতে লাগলো যে বলার নয়। ঝড়ের গতিতে সঙ্গম শুরু করেছে রজত। সিরিজা ওর যৌননালীতে রজতকে আঁকড়ে আঁকড়ে ধরছে বারবার। যতটা যৌনতৃপ্তি ও পেতে চাইছিল সিরিজার কাছ থেকে, আশা করছিল, সিরিজা ঠিক ততটাই দিচ্ছিল। কোন কার্পণ্য করছিল না। রজত ওর দন্ডটাকে একবার ঢোকাচ্ছে আর বার করছে। সিরিজা সঁপে দিয়েছে দেহটাকে। পুরোপুরি সুখ দিতে সক্ষম। ও রজতকে উপরি পাওনার মতন সুখ দিচ্ছিল।

ভীষন একটা আনন্দ হচ্ছিল। শরীরের উত্তাপটা গলে গলে পড়ছিল সিরিজার অভ্যন্তরে। সিরিজা যে এতটাই সুখ দিতে পারে কল্পনাতীত। শরীরের জ্বালা নিবারণ হয়ে যাচ্ছে। কল্পনায় এমনভাবে কোন নারীকে ভোগ করা য়ায়। বাস্তবে? চোখে না দেখলে বিশ্বাস হবে না।

রজত সিরিজার শরীরটাকে বিছানা থেকে একটু উপরের দিকে তুলে ধরেছে। পিঠটাকে একহাত দিয়ে পেছন থেকে ধরে ও কপাত কপাত করে লিঙ্গটাকে ঢোকাচ্ছিল ফুটোর মধ্যে। সঙ্গমের সুখটাকে একটু বেশীমাত্রায় উত্তেজিত করার জন্য ও দেহটাকে এভাবে তুলে নিয়েছে। সিরিজা ওকে সাড়াও দিচ্ছিল সেভাবে। রজতের প্রবল ধাক্কায় ওর পুরো দেহটা কেঁপে কেঁপে উঠছিল কিন্তু তার ঠিক পরমুহূর্তে দ্বিতীয় আঘাত দেওয়ার জন্য ও রজতকে পুরোপুরি সহযোগীতা করছিল। ওফঃ এভাবে ঠাপ দিয়ে যেন চরম সুখ। সিরিজাকে এমন চরমভাবে ভোগ? যে দেখবে সেই হিংসে করবে। ওর বর যদি এসব দেখত, তাহলে বোধহয় হার্টফেল করে মরত।

চোখে-মুখের আদলটাই বদলে গেছে রজতের। তীব্র ভাবে কাউকে সঙ্গম করলে ইচ্ছা যখন ফলপ্রসু হয়। ওর কপাল দিয়ে ঘামঝরা শুরু হয়েছে ঠিকই কিন্তু সিরিজার সাড়াজাগানো সাড়াতে ওর ইচ্ছা কোনমতেই দমন হচ্ছে না। সিরিজা মুখ দিয়ে অস্ফুট শব্দ করছে। কিন্তু দেহদানটাকে স্মরনীয় করে রাখতে চাইছে রজতের কাছে। ওর চোখেমুখের ভাষা বুঝতে পারছে রজত।এত তীব্র আঘাত সহ্য করেও ও রজতকে মিলনে কোন খামতি দিচ্ছে না। বারে বারে একইরকম ভাবে কামনা করছে রজতকে। ওর বডি ল্যাঙ্গুয়েজে এটাই যেন বারবার ভেসে উঠছে। শরীরটার মধ্যে এত যৌনজোয়ার যে ভাটাই পড়ে না। চুম্বনে মিলিত হয়েছে রজত সিরিজার সাথে।

রজত বলতে লাগলো, "মনে হচ্ছে এভাবেই তোমার মধ্যে বিদ্ধ হয়ে থাকি।"

প্রবল আস্বাদনে সিরিজা রজতের ঠোঁটটা চুষছে। যেভাবে মেয়েরা ভালোবাসার জানান দেয়।

 - "এই সুখটুকু যদি তোমায় দিতে না পারি তাহলে আর কি করলাম? করো আমাকে।"

সিরিজা পা দুটো এবার রজতের পাছার উপর তুলে দিয়ে রজতকে আরো গভীর ভাবে আবদ্ধ করে নিল নিজের মধ্যে। রজতের ঠোঁটে ব্যাগ্র ব্যাকুল চুমু খেতে লাগলো ওর লিঙ্গটাকে যোনী গহবরে নিতে নিতে। যেন দেহের ভালোবাসা।

জ্বালামুখী আগ্নেয়গিরির মতন সিরিজার যোনীর মুখটা তখন বিস্তৃত হচ্ছে। রজতকে খাপে খাপে ঢুকিয়ে নিচ্ছে ও। ঘন চুম্বন দিয়ে একটাই আবদার। রজত যেন নিজেকে বিচ্ছিন্ন না করে সিরিজার থেকে।

রজতের ঠাপ নিতে নিতে একটার পর একটা বিবৃতি সিরিজার মুখ থেকে বেরিয়ে আসছে। - "তোমার এই সোনামনিটা এখন আমার। খোকাটাকে তুমি আমার মধ্যেই থাকতে দাও সোনা। এটা তুমি আমার মধ্যেই থাকতে দাও।"

রজত সিরিজার ঠোঁটের চুম্বন নিয়ে নিজেকে উত্তাপে রাখার চেষ্টা করছে। ও বুঝতে পারছে সিরিজা এবার কামাগ্নির মতন হয়ে উঠছে। রজতকে নিয়ে আরো দীর্ঘস্থায়ী করতে চাইছে সঙ্গম। ও রজতের কান কামড়ে ধরছে। পিঠে নখের আঁচড় বসিয়ে দিচ্ছে,ঠোঁটে চুমু খেতে খেতে রজতকে বলছে, "তুমি যা চাইবে আমি সব দেব, কর, করো আমাকে। ভীষন ভালো লাগছে।"

পারদটাকে জিইয়ে রাখার জন্য ও রজতকে চুমু দিচ্ছে উজাড় করে। কামে অধীর হয়ে বলছে, "আমি সব ভুলিয়ে দেব তোমাকে। কিছু থেকেই তোমাকে বঞ্চিত করবো না। আমাকে এমনি ভাবেই করো সোনা। ভীষন ভালো লাগছে আমার।"

রজত করছে আবার ও তুলে নিয়েছে সিরিজাকে। পিচ্ছিল যোনীতে ঘর্ষন।এক নাগাড়ে করেও যেন আলাদা রকম সুখ। চুম্বনের আদানপ্রদানে, জিভের দ্বৈত স্পর্ষে যেন শিহরণ ছড়াচ্ছে। মিথুনে অসাধারণ ক্ষমতা। সিরিজার দেওয়া সুখে কঠোর লিঙ্গ এতটুকু শিথিল হওয়ার জো নেই। রজতকে কিছুতেই বিরতি দিতে চাইছে না সিরিজা। একটু হাঁপিয়ে পড়েছে রজত। সিরিজাকে অন্যভাবে পেতে চাইছে।

 - "করো, করো, আঃ। আঃ। এই তো!"

এক একটা প্রবল ঠাপ সিরিজার মাখনের মতন শরীরটাকে চিরে ফেলছে ছুরীর ফলার মতন। আঘাত হানছে রজত। সিরিজার সমস্ত শরীরটা কম্পনের সাথে সাথে বুক দুটোও আন্দালিত হচ্ছে ঘনঘন। রজত এবার আঘাত হানছে স্লো মোশনের কায়দায়। ঢোকার সময় খুব আস্তে। কিন্তু তারপরে যখন ভেতরে প্রবেশ করছে, তিনগুণ বেগে বিস্ফোরিত হচ্ছে। যেন যোনীর ভেতরে ধেয়ে আসছে লিঙ্গটা। ঢোকার সময় একরকম, আবার ঢুকে অন্যরকম। রজতকে জড়িয়ে ধরেছে সিরিজা। এক একটা আঘাতে কঁকিয়ে উঠছে ও। তবু যেন রজতকে বলতে চাইছে এই ঝড়টা থামুক ও চায় না। খোলা দরজা বন্ধ হবে না যতক্ষন না রজত ওকে নিষ্কৃতি দিচ্ছে।

গভীরে প্রবেশ। যার আনন্দটাই অন্যরকম। পরষ্পরের দেহের মধ্যে ডুবে যাচ্ছে। রজত এবার সিরিজার একটা পা ওর কাঁধের উপর চড়িয়ে দিয়েছে। উপর থেকে মেশিনের মতন চালনা করছে লিঙ্গ। প্রবল সুখে সিরিজাকে বলছে, "এই সুখটুকু রাত্রে না পেলে আমি মরেই যেতাম সিরিজা। দেখ কি আরাম পাচ্ছি এখন।"

 - "তুমি পারবে সোনা পারবে। বীর্যটাকে একটু ধরে রাখ। আজ রাতটুকু পুরো আমায় নিয়ে তুমি করতে পারবে সোনা।"

চুম্বনের আদানপ্রদান করতে চাইছে রজত। তালগাছের মতন পুরুষাঙ্গ ওর। কখনই শিথিল হবে না। সিরিজার কাছ থেকে একটু শক্তি সঞ্চয় করতে চাইছে রজত।ঐ মূহূর্তে সিরিজার কাছ থেকে কি একটা জিনিষ পেতে চাইছে ভীষনভাবে।

রজতের কামপ্রবৃত্তি তুষ্ট করার জন্যই সিরিজা। এ সিরিজা যৌনলিপ্সা মেটানোর সিরিজা। তীব্র চাওয়াকে নিমেষের মধ্যে পূরণ করার সিরিজা। যাকে কোনদিন হয়তো রজত স্বপ্নে কামনা করেছিল।

রজতকে উঠে বসে এবার নিজের কোলে বিছিয়ে দিল সিরিজা। ও রজতকে নিজের হাতে স্তন্যপান করাবে। রজত অধীর আগ্রহে অপেক্ষা করছে।

রজতের মাথাটা এক হাত দিয়ে একটু উপরের দিকে তুলে ও এবার স্তনের একটা বোঁটা নামিয়ে আনল রজতের ঠোঁটের খুব কাছে। শ্বাসপ্রশ্বাসটা সচল রয়েছে। শুধু সিরিজার বুকের দুধ পান করার এক তীব্র কামনা। রজত অল্প একটু ফাঁক করে ফেলেছে ঠোঁটটা। মুখটা হাঁয়ের মতন। সিরিজা আসতে আসতে ওর স্তনের বোঁটাটা রজতের ঠোঁটের ফাঁকে ঢোকাচ্ছে। জিভে স্পর্শ করেছে বৃন্ত। যেন বিশাল বড় বেলুনের একটা মুখ। খয়েরী জায়গাটায় খুব আলতো করে জিভ ঠেকিয়ে তারপর ওটাকে আনারসের মতন চুষতে শুরু করা। ঠিক সময় ঝরে পড়বে মিষ্টি বুকের দুধ। রজতের সেই প্রতীক্ষার অবসান ঘটাতে চাইছে সিরিজা।

নিবিড় ভাবে ওকে বুকে জড়িয়ে ধরে নিজের স্তনদুগ্ধ পান করাতে শুরু করলো সিরিজা। সমস্ত দেহজুড়ে একের পর এক বিস্ফোরণ ঘটে চলেছে। এ যেন অমৃত সুখ। চরম আনন্দের শিহরণ জাগানো পরিতৃপ্তির রেশ। সুখের আবেশ ছড়িয়ে পড়ছে। রজতকে ওর বুকের দুধ খাওয়াতে লাগলো সিরিজা, রজতের মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো, "এটা তোমার খুব দরকার ছিল এখন। ভীষন পরিশ্রম করেছো। আমাকে এতক্ষন ধরে করছিলে। আমাকে বলোনি তুমি? আমি কি না করতাম?"

অনেকদিন জল না পাওয়া কোন তৃষ্ণার্ত পিপাসুর মতন রজত ওর স্তনের বোঁটা চুষে পান করছে।

দুধ খেতে খেতে রজত দেখছিল স্তনদায়িনীরূপে সিরিজার এক যৌন আবেদনময়ী রূপ। ও বুক থেকে যেন দুধ ঢেলে রজতকে খাওয়াচ্ছে।

জিভ প্রবলভাবে সক্রিয় হয়ে স্তনের বোঁটাটাকে জোরে জোরে টানতে শুরু করেছে। রজত চাইছিল সিরিজা যদি ওর হাতের দুআঙুল দিয়ে বোঁটাটাকে মৃদু কম্পন করে বুকের দুধটা ওর জিভে আরো ছলকে ছলকে দেয় তাহলে ও আরো থরথর করে কেঁপে উঠবে। সিরিজা যখন তাই করলো রজত আর নিজেকে নিয়ন্ত্রন করতে পারলো না।

মাইটা নিজেই হাত দিয়ে দিয়ে টিপে টিপে রজতের জিভে একটু একটু করে দুধ ঢালতে লাগলো সিরিজা। হাজার ওয়াটের বিদ্যুত তরঙ্গ প্রবাহিত হয়ে যাচ্ছে শরীরের মধ্যে দিয়ে। মনে দাগ কাটার মতন।

কামনার আগুন জ্বালিয়ে পুড়িয়ে খাক করে দিচ্ছে। শালা এই না হলে সুখ? নারীকে এমন নির্লজ্জ্ব দেখব তবেই না কার্যসিদ্ধি। সিরিজাকে যেন আরো নির্লজ্জ্ব ভাবে পেতে চাইছিল রজত। ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে সিরিজা ফিসফিস করে বললো, "আমার বাচ্চাটার এখন সবে ৩ মাস বয়স। আরো দুতিন বছর আমার বুকে এই দুধ থাকবে। যদি না তোমার বাচ্চা আমার পেটে আসে তাহলে তারপরেও।"

রজত চুষছে। সিরিজা ও হাতের আঙুল দিয়ে রজতের ঠোঁটের দুপাশটা মুছে দিল। কখন ওর অজান্তেই সিরিজার বুকের দুধ রজতের ঠোঁটের আশপাশ দিয়ে গড়িয়ে পড়ছে। রজত খেয়াল করছে না। কারন ও আরো দীর্ঘ সময় নিয়ে সিরিজার বুকের দুধ পান করতে চায়।

এবার বিছানায় রজতকে চিৎ করে শুইয়ে দিয়ে সিরিজা ওর শরীরের উপর চেপে বসল। রজতকে নিয়ে এবার যেন একটু অন্যরকম করতে চায়। বিপরীত বিহার। ও রজতের হাতদুটো দুপাশে ছড়িয়ে নিজের ঊরু আর যোনীর দেওয়াল দিয়ে চেপে ধরতে চাইছিল রজতের পেনিসটাকে। নিয়ন্ত্রনটা ওই করবে। রজতকে নিষ্ক্রিয় করে দিয়ে ওর উপর কতৃত্ব করবে সিরিজা। যেন লাভ প্লে এর মাধ্যমে সিরিজা একটু করে উত্তেজনার পারদ ছড়াবে আর ওর কতৃত্বে যৌনসুখ উপভোগ করবে রজত।

সিরিজা ওভাবেই চড়াও হোল রজতের উপর। লিঙ্গটাকে হাতে নিয়ে নিজের যৌনফাটলে ঢুকিয়ে নিল। তারপর আসতে আসতে ওঠানামা শুরু করলো। দেখে মনে হবে ঘোড়সওয়ার হয়েছে। একহাতে ক্লিটোরিসটা নাড়াচাড়া করতে করতে আরেকটা হাতে ও নিজের স্তনটাকে ধরে যৌনাঙ্গ আন্দোলন শুরু করলো। মাত্রাটা কখনও কম কখনও বেশী করছে নিজের মতন। রজত ওকে নীচ থেকে দেখছে। সিরিজা উপরনীচ করতে করতে ওর একটা হাত রজতের শরীরের আনাচে কানাচেতে ঘোরাচ্ছে। চূড়ান্ত তৃপ্তির দিকে এগিয়ে যাচ্ছে ধীরে ধীরে।

অফুরন্ত সুখ। ভীষন একটা তৃপ্তি। সিরিজা রজতের ঠোঁট কামড়ে ধরেছে। রজত ওর পাছায় দুহাতের ছোবল মারতে মারতে সিরিজাকে ছুটিয়ে নিয়ে যাচ্ছে দ্রুত লয়ে। চোখের সামনে দুটি পিপাসা নিবারণের চুচুক। রজত চুষতে চাইছে, পালা করে। সিরিজার ঔদ্ধত্তে মাঝে মাঝে ওদুটো ছিটকে ছিটকে যাচ্ছে রজতের ঠোঁটের ভেতর থেকে। রজত লড়াই করছে, ছন্দপতন হতে দিচ্ছে না। উপর থেকে সিরিজা বারে বারে আছড়ে পড়ছে। পরিপূর্ণ তৃপ্তিতে চোখ বুজছে সংযোগ ঘটানোর পর।

যৌবনের সব উত্তাপ ওর ঐ লিঙ্গের উপর ছড়িয়ে দিয়ে সিরিজা এবার দ্রুত গতিতে ঘোড়াটাকে ছোটানো শুরু করলো। সঙ্গে তীব্র চিৎকার।–আঁ আঁ আঁ আহ্ আহ্ আহ্।

কামনার উত্তাপ গলে গলে পড়ছে। রজতের মনে হোল প্রচন্ড বেগে এবার লিঙ্গ থেকে বীর্য নিঃসৃত হবে। একেবারে শেষ মূহূর্তে সিরিজার বুকদুটোকে সম্বল করে নিল রজত। সিরিজা চুলের মুঠী ধরেছে রজতের। বুকদুটোকে ছড়িয়ে দিয়েছে রজতের ঠোঁটের উপর। রজত একটা স্তন হাতে নিয়ে আর একটা স্তন মুখে নিয়ে সুখের শেষ তৃ্প্তিতে পান করছে সিরিজার স্তনের দুধ। সাদা তরল পদার্থটাকে দমবন্ধ করে সাক্ করছে রজত আর বীর্যধারা চরম তৃপ্তিতে নিঃক্ষেপ করছে সিরিজার যোনীর অভ্যন্তরে।

[+] 4 users Like Mr Fantastic's post
Like Reply
#20
Update next page
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)