Thread Rating:
  • 9 Vote(s) - 2.56 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ইয়েস বস (সংগৃহীত)
#1
ইয়েস বস

সাত বছর সুখী দাম্পত্য জীবন কাটানোর পর, এক মধ্যবিত্ত গৃহবধূ স্বামীর ট্রান্সফার বাঁচাতে গিয়ে কিভাবে স্বামীর বসের সঙ্গে কামলীলায় জড়িয়ে পড়বে, তার রসালো কাহিনী। - Joy1971



Disclaimer:- এই ফোরামে আমার পোস্ট করা কোনো গল্পই আমার নিজের লেখা নয়। প্রত্যেকটি গল্পই ইন্টারনেট থেকে সংগ্রহ করা। তাই এই গল্পগুলির জন্য প্রকৃত কৃতিত্ব দাবী করেন, এদের লেখক এবং লেখিকারা। যদি এই গল্পগুলির পোস্ট করার বিষয়ে কারোর কোনো অভিযোগ থাকে, তাহলে আমায় জানাবেন। আমি যত দ্রুত সম্ভব সেই বিষয়ে পদক্ষেপ নেব। - ধন্যবদান্তে, বৃহন্নলা।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ইয়েস বস ১ম পর্ব

সেদিন সন্ধ্যা বেলায় ফিরতেই আমার মুড দেখেই মোহিনী বুঝে যায় আজ নিশ্চয় অফিসে কোনো গন্ডগোল হয়েছে। আমাদের সাত বছর বিয়ে হয়েছে, আমাদের দুজনের মধ্যে বোঝাপড়া যথেষ্ট ভালো। আমার মেজাজ খারাপ থাকলে মোহিনী প্রথমেই আমাকে কিছু জিজ্ঞেস করে না। ফ্রেশ হওয়ার পর কিছু খাওয়ার পর আস্তে আস্তে জানতে চায়। আজকেও তাই করলো… চা খাওয়ার পর সিগারেট ধরাতেই মোহিনী পাশে বসে জিজেস করলো… অফিসে কিছু ঝামেলা হয়েছে নাকি অমিত?

আর বলোনা এক উড়েচোদা জোনাল হেড হয়ে এসেছে। আজকে আমাকে ওর চেম্বারে ডেকেছিল। বলে কিনা আমাকে আসাম ট্রান্সফার করে দেবে।
আমার কথা শুনে মোহিনী আঁতকে উঠলো, সে কি গো…তুমি কিছু বলনি?

অনেক রিকুয়েস্ট করেছি মোহিনী,বলেছি আমার ছেলেকে সবেমাত্র নার্সারিতে ভর্তি করা হয়েছে,এই মুহূর্তে আমার পক্ষে কলকাতা ছেড়ে অন্য কোথাও টান্সফার নেওয়া খুব মুশকিল। কিন্তু বোকাচোদা কোন কথাই শুনতে চাইছে না, সাত দিন সময় দিয়েছে তার মধ্যেই আমার ডিসিশন জানাতে হবে।
কি করবে ভাবছো? মোহিনী করুন মুখে জিজ্ঞেস করে।


আমার তো কিছুই মাথায় আসছে না, দু এক জায়গায় ইন্টারভিউ দিয়েছিলাম কিন্তু কোন জায়গা থেকে কোন ইতিবাচক সাড়া আসেনি।

এত বছর তো কোম্পানিতে আছো, ওই জানোয়ার টার থেকে আর বড় কোন অফিসারের সাথে তোমার খাতির নেই? তোমার সাথে ওর পার্সোনাল রিলেশন কেমন?

আরে বাবা মনোজ হল জোনাল হেড, ওর উপরে আর কেউ নেই। এমনিতে আমার সাথে পার্সোনাল রিলেশন খুব ভালো। আমার কাজ সম্বন্ধে ভালো সার্টিফিকেট দেয়।

তাহলে একটা বুদ্ধি আমার মাথায় এসেছে, আগে বল রাগ করবেনা।

এখন বিপদের সময়… বলো না তোমার মাথায় কি এসেছে, আমি আগ্রহ দেখিয়ে বলি।

শনিবার তো বাবানে র জন্মদিন, ওইদিন ওকে নেমন্তন্ন করে আমরা দুজনেই যদি আরেকবার রিকুয়েস্ট করে কোন ভাবে রাজি করানো যায়।

ওই লেবেলের লোক কে কি আমাদের বাড়িতে নেমন্তন্ন করা যায়? তাছাড়া আমি শুনেছি ব্যাটার আলুর দোষ আছে। তারপর তোমাকে দেখার পর যদি বলে বসে তোমার সুন্দরী বউটাকে একটু ভোগ করতে দাও তখন কি হবে?

সত্যি বাবা তুমি একটা যা তা। ওর কিসের দোষ আছে সেটা আমাদের জানা দরকার নেই। আমরা একটু রিকোয়েস্ট করে দেখব… সত্যি সত্যি আমি কি ওর সাথে শুতে যাচ্ছি নাকি? তুমি কি আমাকে বিশ্বাস করো না অমিত? মোহিনীর চোখের কোন ছলছল করে ওঠে।

ধুর পাগলী, মোহিনী কে বুকে টেনে নিই… তোমাকে আমি মনেপ্রাণে বিশ্বাস করি, কিন্তু শয়তান টা সম্বন্ধে আমি ভালো করে জানি। অফিসের কোন মেয়েকে লাগাতে ছাড়েনি। ওর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট অমৃতা কে নিয়ম করে ভোগ করে। অফিসের কাজে ওরা বাইরে গেলে একটাই রুম বুক করে।

সেদিন শনিবার থাকায় মোহিনী যথারীতি ড্রিংস এর সরঞ্জাম সাজিয়ে নিয়ে বসলো।

এক পেগ করে শেষ হওয়ার পর, মোহিনী বলল, তুমি একদম টেনশন করো না অমিত, পরিস্থিতি যাই হোক না কেন বিগত সাত বছর ধরে যেভাবে তোমার পাশে ছিলাম এখনো সেভাবেই থাকবো। কোনো মতেই তোমাকে আমি আসাম ট্রান্সফার নিতে দেবোনা। দরকার পড়লে তুমি চাকরি ছেড়ে দেবে। তুমি তো জানো আমি বিউটিশিয়ান কোর্স করেছি,আমার বাবা যে দশ লাখ টাকা আমার নামে ফিক্স ডিপোজিট করে দিয়েছে, সেরকম হলে আমি ওই টাকা দিয়ে বিউটি পার্লার খুলবো। তোমার যোগ্যতার উপর আমার পূর্ণ বিশ্বাস আছে, তিন চারমাসের মধ্যে তুমি নিশ্চয়ই একটা চাকরি জোগাড় করে নিতে পারবে।

মোহিনীর কথায় মনটা অনেক হালকা হয়ে গেল, মেজাজটা বেশ ফুরফুরে লাগছে। এতক্ষণ পর মোহিনী কে আদর করার ইচ্ছেটা জেগে উঠলো। ওর পাতলা গোলাপী ঠোঁটে গভীর চুমু খেলাম। মোহিনী বোধহয় আমার দিক থেকে সাড়া পাওয়ার অপেক্ষায় ছিল। মোহিনী ওর সর্পিল ঠোঁট দিয়ে আমার জিভ টা মুখের মধ্যে টেনে নিল। দিনে তিনবার ব্রাশ করার জন্য মোহিনীর মুখে কোন বাজে স্মেল থাকে না। আমি এমনিতে দু’বার ব্রাশ করি কিন্তু ছুটির দিনে আমাকেও তিনবার ব্রাশ করতে বাধ্য করে। জিভ চুষতে চুষতে মোহিনী ওর নাইটির ফিতে দুটো নামিয়ে দেয়। আমাদের সঙ্গমের দিন মোহিনী ভিতরে কোনো অন্তর্বাস পড়ে না। ওর বক্তব্য “ধার যখন করতেই হবে তখন রাত করে লাভ কি”। আমার রোমশ বুকে মোহিনীর থার্টি সিক্স ডি সাইজের মাখনের মত মোলায়েম মাইয়ের পরশ পাচ্ছি। মনভরে ঠোঁট চোষা শেষ করে মোহিনী আবার গ্লাস রিফিল করতে শুরু করে। ওর ফর্সা নিটোল উলঙ্গ মাই দুটো আমার চোখের সামনে টলটল করে নড়ছে। বাদামি এ্যারিওলা টা বেশ বড় বৃত্তাকার, মাঝখানে হাফ ইঞ্চি বোঁটা দুটো খাড়া হয়ে আছে।

আমার হাত নিশ পিস করতে থাকে। বোঁটার উপর আলতো আঙ্গুলের ছোয়ায় মোহিনী কেঁপে ওঠে।
ইসস কি করছো অমিত… শিরশির করে না বুঝি?
তোমার মাইয়ের বোঁটা দুটো দেখলে আমি যে পাগল হয়ে যায় সোনা।

সাত বছর থেকে তো দেখছো তাও মন ভরে না বুঝি? মোহিনী এক চুমুকেই অর্ধেক গ্লাস শেষ করে দেয়।
আমার কি দোষ বল মোহিনী, যত দিন যাচ্ছে তোমার মাইয়ের সৌন্দর্য তত বাড়ছে।

একটা মাইয়ের বোঁটা আমার গ্লাসের মদে ভিজিয়ে নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিল। মাঝেমধ্যে মোহিনী এটা করে, বাচ্চা হওয়ার পর ওর বুকে খুব দুধ হতো। বাবান একা খেয়ে শেষ করতে পারতো না, তাই আমিও ভাগ বসাতাম। ওর বুকের দুধ শেষ হওয়ার পর মাঝে মাঝে মজা করে মোহিনী বলোতো “দুধের স্বাদ মদে মেটাও”।

বেশ আয়েশ করে মাই চুষছিলাম, হঠাৎ মোহিনী ফিসফিস করে বললো, জানো তিন চারদিন আগে মায়ের কাছে গেছিলাম, একদম সামনে থেকে ওর খোলা মাই দুটো দেখলাম। বোঁটা দুটো আমার থেকেও বড়, লম্বা আঙ্গুরের মত।

শরীর শিরশির করে উঠল, চোষনের মাত্রা বাড়িয়ে দিলাম। মোহিনী বোঁটা টা আমার মুখে আরো ঠেলে দিয়ে আমার কোঁকড়ানো চুল খামচে ধরলো। আমরা শরীরী খেলার সময় নিষিদ্ধ কথাবার্তা বলে নিজেদের উত্তেজিত করি। যেমন বনির ধারণা ওর মায়ের সাথে নাকি ওর রবীন কাকুর এক্সটার্নাল অ্যাফেয়ার আছে। দু একবার নাকি জাপটাজাপটি করতে দেখেছে। পঞ্চাশ ছুঁই ছুঁই আমার শাশুড়ি কামিনী অনেক টা সুদিপার রান্না ঘরের… সুদিপার মত। আটত্রিশ সি সাইজের সুউচ্চ মাই গুলো কাপড়ের উপর থেকে দেখলেও বুকের ভেতর টা ড্রাম পেটার মত বাজতে থাকে।

মোহিনী নাকি একবার পুজোর সময় আমাদের দেশের বাড়ী বর্ধমানে আমার বাবা মা কে সরাসরি সঙ্গম রত অবস্থায় দেখেছিল। কিভাবে আমার মা, বাবার উপরে উঠে ঠাপিয়ে ছিল সেটা আমার উপর ইমপ্লিমেন্ট করে দেখিয়েছিল। তবে এইসব ব্যাপারে আমরা নর্মাল সময়ে কোনো আলোচনা করি না।

আমার শরীরে কাম উত্তেজনা চড়চড় করে বাড়ছে। মাথাটা বেশ ঝিম ঝিম করছে, মোহিনীর নাইটিটা খুলে নিয়ে ফ্যানের হাওয়ায় উড়িয়ে দিলাম। আমার হাত মোহিনীর পিঠ, পাছা সব জায়গায় ঘোরাফেরা করতে শুরু করে। মোহিনীর চাঁপার কলি আঙুল আমার বুক, তলপেট সব জায়গায় আদর করে আমাকে উত্তপ্ত করে তুলেছে।

মোহিনী আমার বাড়াটা চুষতে শুরু করলে আমার মাথায় দুষ্ট বুদ্ধি এল। ওকে বললাম জানো অফিসে কানাঘুষোয় শুনেছি মনোজের বাড়ার সাইজ টা নাকি সাড়ে আট ইঞ্চি।
আমি ভেবেছিলাম মোহিনী রেগে যাবে, কিন্তু রাগলো না। উল্টে আরো উৎসাহ দেখিয়ে বললো তাহলে তো ওর বউ,বা ওর সঙ্গিনীদের খুব কষ্ট হয় গো।

ধুর বোকা কষ্ট হবে কেন, ডান্ডা যত বড় ও মোটা হবে ততই তো মেয়েদের সুখ হয়। আমাকে ওর গুদ চোষার সুযোগ না দিয়েই উপরে উঠে বাড়াটা চেরায় ঠেকিয়ে গুদ দিয়ে গিলে ফেলে, চোখ বন্ধ করে উঠবস করতে শুরু করলো।

মনোজের সাইজটা ভেবে গরম খেয়ে গেলে নাকি মোহিনী।
অসভ্য কোথাকার! লজ্জায় মুখ ফর্সা গাল লাল হয়ে যায়।

আরে বাবা এতে লজ্জা পাওয়ার কি আছে, তুমি যখন বললে তোমার মায়ের ম্যানার বোঁটাগুলো লম্বা আঙুরের দানার মত, আমি তো তোমার মাই গুলো তোমার মায়ের ভেবেই চুষছিলাম।
এবার মোহিনী ধরা দিল, সত্যি বলছি মনোজের সাড়ে আট ইঞ্চি সাইজ টা শুনে ভেতরটা কেমন আনচান করে উঠল।

মোহিনী ভাবো মনোজের বাড়াটা তুমি গুদে ঢুকিয়ে ঠাপ মারছো।
তাই তো ভাবছি, তুমিও ভাবো সোনা তোমার বাড়াটা আমার মা কামিনী মাগীর গুদে ঢুকেছে।

মোহিনীর চোখের তারায় উচ্ছলতা, ঠোঁটে লাজুক হাসি।নতুন ফ্যান্টাসির খেলায় আমরা দুজনে মেতে উঠি। দুজনের বুকের মধ্যে উত্তাল ঢেউ… একটা সময় চরম সুখের সাগরে ভাসতে ভাসতে দুজনেই শান্ত হয়ে যায়।

পরদিন মনোজিৎ এর চেম্বারে গিয়ে ছেলের জন্মদিনের নেমন্তন্ন টা করে ফেললাম। মুচকি হেসে বলল ওই দিন সন্ধ্যায় আমার একটা মিটিং আছে, আছে যদি তাড়াতাড়ি শেষ করতে পারি তাহলে অবশ্যই যাবো। তুমি তোমার বাড়ির অ্যাড্রেস টা আমাকে হোয়াটসঅ্যাপ করে দিও। আমি ওখানে বসেই আমার বালিগঞ্জ ফাঁড়ির ফ্ল্যাটের অ্যাড্রেসটা হোয়াটসঅ্যাপ করে দিলাম।

বাবানের জন্মদিনে আমরা অন্য বারের মত জাঁকজমক করিনি। আশেপাশের ফ্ল্যাটের দু’চারটে বাচ্চাকে দেখে ছোট্ট করে অনুষ্ঠানটি সেরে ফেলেছিলাম। এমনকি মোহিনীর বাবা-মাকেও এবার নেমন্তন্ন করা হয়নি। আমাদের আসল উদ্দেশ্য ছিল মনোজ কে পটানো।

সন্ধ্যা সাড়ে সাতটায় মনোজ এলো। অনুষ্ঠান ছোট করে হলেও মোহিনী আজ দারুন সেজেছে।

আজ আমার বউ মোহিনী, লাস্যময়ী রূপের সাজে সজ্জিতা…ও যেন পন করে নিয়েছে, যেভাবেই হোক মনোজের মন ভুলিয়ে স্বামীর ট্রানস্ফার আটকে দেবে। ডিপ ব্রাউন কালারের গর্জিয়াস শাড়ি, সাথে স্লিভলেস ব্লাউজ… ফর্সা বাহুমুল চকচক করছে। ব্লাউজের সামনে টা অনেক টা কাটা, স্তন সন্ধির আভাস স্পষ্ট।

আমরা দুজনে দরজা থেকেই মনোজ কে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে ভেতরে নিয়ে এলাম। ওর আস্তে দেরি হওয়ার জন্য সরি বলে ফরমালিটি মেনটেন করল। মনোজ বাবানের জন্য একটা দামী খেলনা গাড়ি নিয়ে এসেছে। ওকে ডেকে তোর বার্থডে উইশ করে গাড়িটা ওর হাতে দিতেই, বেচারা মহাখুশি হয়ে পাশের ঘরে গাড়ি নিয়ে খেলতে চলে গেল।

স্যার ড্রিংস করবেন তো? মনোজ কে জিজ্ঞেস করতে বললো তা একটু খেতে পারি।

মোহিনী সূরা পানের ব্যবস্থা করতে গেল। ওর ভারী নিতম্বের দুলুনি দেখে মনে হল রূপসী যৌবনের ডালি সাজানো ফুল, স্বর্গের কাম পটীয়সী নর্তকী ঊর্বশী। আড়চোখে দেখলাম মনোজ লোলুপ দৃষ্টিতে মোহিনীর আপাদমস্তক চোখ দিয়ে লেহন করছে।

শিভাস রিগাল এর বোতল টা দেখে মনোজ খুব খুশি হয়ে বলল… তুমি তো আমার সবচেয়ে পছন্দের ব্র্যান্ডের মদ নিয়ে এসেছো দেখছি। কিন্তু দুটো গ্লাস দেখে একটু বিরক্ত হয়ে বলল.. দুটো গ্লাস কেন? মোহিনী আর একটা গ্লাস নিয়ে এসো, তুমিও আমাদের একটু সঙ্গ দাও।

আমরা তিনজনেই স্কচ ভর্তি ইমপোর্টেড গ্লাসে চুমুক দিলাম। আমাদের দুজনের গ্লাস শেষ হয়ে গেছে, মোহিনী নিজের মতো আস্তে আস্তে খাচ্ছে।

মোহিনী এবার কায়দা করে আসল কথাটা বলে ফেললো… স্যার অমিতের ট্রান্সফার টা কি কোনভাবেই আটকানো যায় না? বিশ্বাস করুন আমরা খুব অসুবিধায় পড়ে যাব। বাবাই কে সবেমাত্র ভর্তি করেছি।
মনোজের ঠোঁটের কোণে শয়তানি হাসি, আমি জানতাম তোমরা আমাকে এইজন্যই ডেকেছো। কোম্পানি পলিসি অনুযায়ী তোমাকেই আসাম পাঠানো উচিত। যেহেতু এখনো আমি কোন মেইল ইস্যু করিনি তাই ডিসিশনটা চেঞ্জ করে আমি তোমার জায়গায় মানবকে পাঠিয়ে দিতে পারি।

প্লিজ তাই করুন না স্যার, তাহলে আমরা আপনার কাছে সারাজীবন কৃতজ্ঞ থাকব। মোহিনীর চোখেমুখে অনুনয়।

আমি সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসি, অমিত তুমি যেদিন আমাকে তোমার ছেলের জন্মদিনের নেমন্তন্ন করেছিল, আমি সেদিনই বুঝেছিলাম যেটা একটা বাহানা মাত্র, তুমি বাড়িতে ডেকে তোমার বউকে দিয়ে আমাকে একটা শেষ অনুরোধ করবে। তুমি ভালো করেই জানো অমিত, আমার ডিসিশন এর উপরে ম্যানেজমেন্ট কোন হস্তক্ষেপ করে না। আমি গিভ এন্ড টেক পলিসি তে বিশ্বাস করি। আমার একটা প্রস্তাব আছে যদি তোমরা সেই প্রস্তাব মেনে নাও তাহলে আমি এখানে বসেই মানবকে টান্সফার করার মেইলটা আমার মোবাইল থেকে তোমাদের সামনে পাঠিয়ে দেব।

এক অজানা শঙ্কায় শিরদাঁড়া বেয়ে হিম শীতল স্রোত বয়ে চলেছে। একটা অব্যক্ত কষ্ট যেন দলা পাকিয়ে গলার দিকে এগিয়ে আসছে। আমার অবস্থা দেখে মোহিনী জিজ্ঞেস করে বসল…” কি প্রস্তাব স্যার”।

আমি দু দু’ঘণ্টা তোমার সাথে একান্তে সময় কাটাতে চাই। ব্যাস শুধু এইটুকুই আমার ডিমান্ড, আমি এটাও কথা দিচ্ছি এই সম্পর্কটা শুধু আজকে দুই ঘন্টা তে শেষ হয়ে যাবে। আমি একটু ওয়াশ রুমে যাবো, আমি পাঁচ মিনিট পর ফিরে আসবো, যদি দেখি আমার গ্লাস রিফিল করা আছে, তাহলে বুঝবো আমার প্রস্তাবে তোমরা রাজি আছো, যদি না থাকে তাহলে আমি বেরিয়ে যাব।

আমিও মোহিনী একে অপরের উপরে মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছি, ফ্যান্টাসি ও বাস্তবের মধ্যে যে কতোটা ফারাক ছিল দুজনেই অনুভব করছি। মোহিনী আমার হাত দুটো চেপে ধরল, একটু হলেও সাহস পেলাম।

কোনমতে বললাম কি করা যায় বলোতো মোহিনী।

অমিত আমরা যে পরিস্থিতিতে এসে উপস্থিত হয়েছে, এটা মেনে নেওয়া ছাড়া কোন উপায় নেই। তোমার টান্সফার হয়ে গেলে আমরা খুব অসুবিধায় পড়ে যাব।
তুমি পারবে মোহিনী? আমাকে ভুল বুঝবে না তো?

কি যা তা বলছ অমিত? আমরাতো কেউ কাউকে লুকিয়ে কিছু করছি না।

মোহিনী গ্লাসে মদ ঢালতে শুরু করেছে, মনোজিৎ ওয়াশরুম থেকে বেরিয়ে এলো। ওর ঠোঁটে হালকা হাসি, আমরা রাজি আছি সেটা বুঝতে পেরেও…আবার জিজ্ঞেস করল কি অমিত আমার প্রস্তাবে তোমরা রাজি তো?
“ইয়েস বস”… বলে ঘর থেকে বেরিয়ে যেতে উদ্যত হলে, মনোজিৎ বলল দাঁড়াও অমিত। আগে তোমার সামনে মেইলটা করে দি।

দেখলাম সত্যি সত্যি মেলটা ড্রাফ্ট করা ছিল, যেমন বলেছিল সে ভাবি মেইলটা সেন্ড করে দিল। আমার সাত বছরের বিবাহিত স্ত্রী কে একটা হায়নার হাতে ছেড়ে দিয়ে আস্তে আস্তে ঘর থেকে বেরিয়ে গেলাম।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#3
Nice golpo
Like Reply
#4
ইয়েস বস ২য় পর্ব

পাশের ঘর থেকেই আমার বেডরুমের দরজা বন্ধ করার শব্দ পেলাম। বুকের ভেতরটা ধক করে উঠলো, কি দুর্ভাগ্য আমার, আমারই বেডরুমে আমার বস আমার প্রাণপ্রিয় বউকে দু’ঘণ্টা ধরে ভোগ করবে।
ঘড়িটা দেখে নিলাম.…আট টা দশ, তারমানে চুক্তি অনুযায়ী বোকাচোদা টা দশটা দশ পর্যন্ত মোহিনী কে আটকে রাখতে পারে। নিজেকে সোনাগাছির দালাল মনে হল, যেন টাইম শেষ হওয়ার পর কাস্টমার না বেরোলে, দালালদের মতো আমি কি দরজায় ঠকঠক করব।

বাবাই সন্ধ্যে থেকে হৈ হুল্লোড় করার জন্য, ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। বেচারা জানেই না ওর মা এখন কি কাজে ব্যস্ত রয়েছে।


ঘড়ি দেখলাম, আট টা কুড়ি, শালা সময় কাটতে চাইছে না। কথাতেই তো আছে অপেক্ষার সময় শেষ হতে চায় না। হঠাৎ মনে হল, বোকাচোদা টা অত বড় ধোন নিয়ে আমার মোহিনীর উপর অত্যাচার করছে না তো!
ছুটে বাইরে বেরিয়ে এলাম, যদি ফাঁকফোকর দিয়ে কিছু দেখা যায়। কিন্তু হতাশ হলাম, দরজা জানলা সব ভালো করে বন্ধ করা। দরজা জানালায় কান পাতলাম, সেরকম কোন আওয়াজ পেলাম না। মোহিনীর উপর রাগ হল, বোকা মেয়ে একটু খোলা রাখবি তো… যদি শয়তান টা বাড়াবাড়ি করে আমি তো তোকে সাহায্য করতে পারব। পরে ভাবলাম ওর কি দোষ, আসলে ওর নিজের এই অবস্থাটা আমাকে দেখতে দিতে চায় না।
আবার ঘরে এসে বসলাম, ভাবলাম একা একা তো বোর হয়ে যাব, তারচেয়ে বরং একটা পেগ বানাই আস্তে আস্তে খায় সময়টা কেটে যাবে।

এখন বুঝলাম লোকে কেন বলে” মদ খেলে বুদ্ধি খোলে”। আমার চোখ টা দুটো দরজায় গিয়ে আটকে গেল। দরজা টা পুরোপুরি বন্ধ করা নেই, ভেজানো রয়েছে। পর্দাটা আমার বেডরুমের দিকে থাকায় মোহিনী দরজাটা বন্ধ করতে ভুলে গেছে।

অতি সন্তর্পনে পর্দা টা সরিয়ে ঘরের দিকে নজর দিতেই বুকের ভেতর টা মোচড় দিয়ে উঠলো। জানোয়ার টা আমার মোহিনী কে ঠেসে ধরে একটা মাই চো চো করে চুষছে, অপর টা নির্দয় ভাবে খামছে যাচ্ছে। মোহিনী মাথা টা এপাশ ওপাশ করছে, কষ্টে না আরামে সেটা অবশ্য আমি এখান থেকে বুঝতে পারছিনা। মোহিনীর পরনের প্যান্টি ছাড়া আর কিছু নেই, মনোজের পরণে শুধু জাঙ্গিয়া।

দুটো মাই চেটে চুষে খেয়ে, মনোজ এবার মোহিনী কে সামনে এনে দুহাতে দুটো মাই খামচে ধরে ওর নগ্ন গ্রীবায় চুমু খেতে লাগল। মোহিনী উত্তেজনায় আঃ আহ করে উঠলো। আমি জানি মোহিনীর শরীরের ওই অংশ টা খুব সংবেদনশীল।

আমার আদর তোমার কেমন লাগছে মোহিনী.. মাইয়ের বোঁটা দুটো আঙ্গুল দিয়ে মুচড়ে দিয়ে চাপা গলায় জানতে চাইল মনোজ।
ভাল লাগছে স্যার… মনোজের বাড়ানো গালে গাল ঘষে দিল মোহিনী।

মোহিনী তোমাকে তো আগেই বললাম এই দুঘন্টা আমার স্যার বা আপনি বলবে না। প্লিজ আমাকে মনোজ বলে ডাকো।
বাল ব্যাটা হরিদাস, তুই কি আমার বউয়ের রসের নাং নাকি রে…দু ঘন্টা সময় পেয়েছিস যা করার করে মানে মানে কেটে পড়।
জানো মোহিনী আমি অনেক মেয়েকে ভোগ করেছি, কিন্তু তোমার মত এত সুন্দর মাইয়ের বোঁটা আমি আগে দেখিনি।
রিয়েলি? মোহিনী খুশিতে ডগমগ হয়ে মনোজের গাল টা ধরে নাড়িয়ে দিল।

ইয়েস! জাস্ট অ্যামেজিং ডিয়ার… মনোজ ওর প্রশংসা বাণী আরো গ্রহণযোগ্য করার জন্য মোহিনী কে কাছে টেনে নিয়ে বোঁটার চারপাশে আঙ্গুল বোলাতে শুরু করলো।
আমি এখান থেকেই দেখতে পাচ্ছি মোহিনী আরামে চোখ বন্ধ করে ফেলেছে। ওর মুখ থেকে চাপা গোঙ্গানি বেরোচ্ছে।

আরাম লাগছে মোহিনী… মনোজের প্রশ্নে মোহিনী একবার চোখ খুলে ফিক করে হাসলো। কিন্তু উত্তর টা মুখে না দিয়ে, স্বতঃস্ফূর্ত হয়ে মনোজের পুরু ঠোঁট দুটো নিজের ঠোঁট বন্দি করে বুঝিয়ে দিল ওর কতটা আরাম লাগছে।

কে যেন বলেছিল, মেয়েরা হলো জলের মতো, “যে পাত্রে রাখবে সেই পাত্রের আকার ধারন করবে”। কত অল্প সময়ের নোটিশে আমার মোহিনী আমারই বসের সাথে সাবলীল ভাবে সুখ দেওয়া নেওয়া শুরু করে দিয়েছে।

ঠোঁট চুষতে চুষতে মোহিনী ওর মোমের মত মসৃণ থাই দুটো ঘষাঘষি করছে। আমি জানি মোহিনী এই সিগন্যাল টা দিয়ে বোঝাতে চায় এবার ওর গুদের দিকে নজর দেওয়া উচিত। আমি বেশিরভাগ সময় সেটা বুঝতে পারি, তবে কখনো কখনো মিস করে গেলে… মোহিনী তখন মুখ ঝামটা দিয়ে ওঠে “তুমি কি ন্যাকাচোদা নাকি গো, বুঝতে পারছ না আমার গুদটা কুটকুট করছে”।
ও অবশ্য মনোজ কে লজ্জায় এই কথাটা বলতে পারবে না।

খুব রাগ হলো মনোজের উপর, এখান থেকেই বলতে ইচ্ছে করলো.. কিরে বোকাচোদা একটু আগে তো নিজেকে পোড় খাওয়া মাগীবাজ বলে জাহির করছিলি, এটা কেন বুঝতে পারছিস না আমার সতী লক্ষী বউটা এখন ওর গুদের কাছে আদর চাইছে আর তুই শালা ওর মাই নিয়ে পড়ে আছিস। আমি এখান থেকে দেখতে পাচ্ছি, আর তুই দেখতে পাচ্ছিস না মোহিনীর প্যান্টির সামনেটা কেমন কাম রসে ভিজে গেছে।
মনোজ বুঝলো.. মনে মনে বললাম যাক একটু দেরি হলেও বুঝেছে তো। ওর উপর আমার রাগ টা একটু কমলো।

মনোজ ঝুঁকে পড়ে প্যান্টির উপর থেকেই ভিজে থাকা গুদের চেরায় ছোট করে চুমু খায়। সিক্ত নরম গুদের উপর মধুর চুম্বনে মোহিনী যে যথেষ্ট উত্তেজিত হয়ে পড়ে মনোজের চুলটা খামচে ধরে ওর ঠোঁট টা গুদের উপর চেপে ধরল। মোহিনীর হাতের বন্ধন শিথিল হতে মনোজ গুদ থেকে মুখ তুললো। ভাবলাম এবার প্যান্টি টা খুলে নেবে। কিন্তু আমার অনুমানকে মিথ্যা প্রমাণিত করে মনোজের ঠোঁট আস্তে আস্তে উপরের দিকে উঠতে থাকে।

শালা তুই কি বোকাচোদা পুরুষ রে, নারী দেহের সব চেয়ে দুর্মূল্য অঙ্গ টা এখনো দর্শন করলি না, আমি হলে কখন টান মেরে খুলে ফেলে দিতাম। তুমি কি ভাবছো, আমার মোহিনী তোমাকে বলবে “মনোজ আমার প্যান্টি টা খুলে দাও”। আমার স্থির বিশ্বাস মোহিনী কক্ষনো সেটা বলবে না।

মনোজের ঠোঁট নাভির চারপাশে খেলা করছে, সুগভীর নাভীর ভিতরে জিবের ডগা ঢুকিয়ে গোল গোল করে চেটে দিল। কামার্ত চুম্বনের ফলে মোহিনীর কামাবেগ চড়চড় করে বাড়ছে, দুই পটলচেরা চোখ আবেশে আধবোজা হয়ে আসে। ওর মুখ দিয়ে চাপা গোঙানির আওয়াজ বেরিয়ে আসছে।

মনোজ মাইয়ের নিচে হাত দিয়ে মাই জোড়া টিপে ধরে। নরম তুলতুলে পীনোন্নত মাইজোড়া সুউচ্চ শৃংগের মত মাথা উঁচু করে দাঁড়িয়ে গেল। মনোজ একদৃষ্টে বোঁটা দুটোর দিকে তাকিয়ে আছে।
মনে হয় মনোজ মোহিনীর মাই সম্বন্ধে প্রশংসাসূচক কিছু বলতে যাচ্ছিল, কিন্তু মোহিনী ওকে সেই সুযোগ দিল না। একটা মাই মুখে ঢুকিয়ে দিয়ে, এক ঝটকায় ওকে বুকের উপরে তুলে নিল।
বোকাচোদা পরের বউয়ের মাই পেয়ে হামহাম করে চুষে চলেছে।

মনোজের প্রশস্ত ছাতির নিচে মোহিনীর নরম মাই জোড়া পিষে একাকার হয়ে গেছে। স্তনের উপরি ভাগ থেকে শুরু করে ঠোঁট, কপাল, গাল সব জায়গায় চুমু খেয়ে মোহিনীকে উত্তেজনার চরম শিখরে নিয়ে যাবার চেষ্টা করছে। মনোজের ভারী থাইদুটো মোহিনীর থাইয়ের উপর চেপে বসে আছে। মনোজ মোহিনীর গুদের উপর ওর কোমর দিয়ে ঘষে দিচ্ছে। কিন্তু ঘষে কী হবে, ওদের শরীরের সব জায়গা খোলা, কিন্তু আমার আসল জায়গায় তো ন্যাকড়া বাঁধা।

এতদিন জানতাম ষাট বছর বয়সেও গোয়ালাদের বুদ্ধি হাঁটুর নিচে থাকে, এখন দেখছি উড়ে দেরও একই অবস্থা। তা না হলে এতকিছু করার পরও মোহিনীর গুদে বাড়াটা ঢোকাতে এত দেরি করে।
গ্লাসে চুমুক দিয়ে একটা ব্যাপার আমার মাথায় এলো, আচ্ছা এমনও তো হতে পারে গুদে বাড়া ঢুকালে মনোজের মাল পড়ে যায়, সেই জন্যই হয়তো ইচ্ছে করেই টাইম কিল করছে।
আমার এই ভাবনা চিন্তা বেশিক্ষণ স্থায়ী হলো না, মোহিনী এক ঝটকায় মনোজ কে নিজের শরীর থেকে বিচ্ছিন্ন করে, একটানে ওর জাঙ্গিয়াটা টেনে পায়ের কাছে নামিয়ে দিল।

যা দেখলাম তাতেই আমার রক্ত হিম হয়ে গেল, ডালা খুললে যেমন গোখরো সাপ ফনা তুলে দাঁড়ায়, মনোজের আখাম্বা বাড়াটা ঠিক তেমনিভাবে সোজা হয়ে দাঁড়িয়ে পড়লো। প্রাথমিক বিহ্বলতা কাটিয়ে মোহিনী ওটা কে নির্লজ্জের মতো মুঠো করে ধরল।
পছন্দ হয়েছে তো মোহিনী? মনোজের ঠোঁটের কোণে মিটিমিটি হাসি।
ফ্যান্টাস্টিক মনোজ, মোহিনী বাড়াটা উপর নিচ করতে শুরু করেছে,ওর মুখে কামনা মদির হাসি।

মনোজ ওর জাঙ্গিয়াটা ঘরের মেঝেতে এমনভাবে ছুড়ে ফেলল,যেন কাল সকালে আমার কাজের মাসি এসে ওটা কেচে দেবে। বোকাচোদা যেন ভুলেই গেছে আর কিছুক্ষণ পরে ওই জাঙ্গিয়া টা গাঁড়ে গুজে ওকে বাড়ি যেতে হবে।

মোহিনী হাফ গ্লাস মদ গ্লাসে ঢেলে অল্প জল দিয়ে একটা পেগ বানিয়ে এক চুমুকে শেষ করে দিল।

মোহিনী বাম হাতের নরম মুঠিতে ডান্ডাটা ধরে ডান্ডার মুন্ডি টা মুখে পুরে নিল। মনোজ মোহিনীর মাথার পেছনে ধরে ডান্ডাটা আস্তে আস্তে মুখের মধ্যে ঢোকাতে লাগলো। আমার মনে হল ডান্ডাটা মোহিনীর গলার শেষ প্রান্তে গিয়ে ঠেকে যাবে।

ইসস আমার কামুকি বউ টা কি অসভ্যের মত মনোজের বাড়াটা মুখের মধ্যে পুরে আগুপিছু করে চুষছে। বাড়াটা চোষার সাথে সাথে অন্ডকোষ টা আঙ্গুলের মাঝে নিয়ে পিষে দিচ্ছে।
অ্যাই এবার আমার প্যান্টিটা খুলে দাও… সোহাগী গলায় মোহিনী আমন্ত্রণ টা করেই ফেলল।

কোন ফাইনাল ম্যাচের পর, বিজয়ী দলের ক্যাপ্টেন যেমন ভাবে ট্রফি নেওয়ার জন্য হাত বাড়ায়, ঠিক তেমনিভাবে মনোজের হাত দুটো আমার সতিলক্ষী বউয়ের প্যান্টির ইলাস্টিক ছুঁয়ে ফেলল।

মনোজ প্যান্টিটা টেনে নামিয়ে দিল। মনোজের চোখের সামনে অনাবৃত হয়ে উঠল রোম হীন গোলাপী কোমল নারী সুখের দ্বার। গুদের চেরা থেকে দুটি ভিজে চকচকে পাপড়ি বেরিয়ে এসেছে… চেরায় আলতো করে জিভ বুলিয়ে দেয় .. মোহিনী চাপা শীৎকার করে চোখ বন্ধ করে নিল। এবার গুদের চেরায় মুখ ডুবিয়ে জিভ নড়াতে শুরু করলো। কিন্তু মোহিনীর কান্ড দেখে আমি অবাক হয়ে গেলাম… ও নিজের মাই দুটো নিজে নিজেই চটকাতে শুরু করলো যেটা বিগত সাত বছরে কোনদিন করেনি। বুঝতে পারলাম মাগী খুব সুখ পাচ্ছে।

এইভাবে কিছুক্ষণ চলার পর মোহিনী মনোজের মুখ টা গুদ থেকে সরিয়ে দিয়ে বললো.…আর নয়, তোমার ডান্ডাটা এবার আমার গুদে চাই। মনোজের কানে কানে ফিসফিস করে কি একটা বলতেই… মনোজ উচ্ছসিত হয়ে বললো…হোয়াই নট… কাম অন বেবি বলে চিৎ হয়ে শুয়ে পড়লো।

মোহিনী লদলদে পাছা দুলিয়ে ড্রেসিং টেবিল থেকে কোল্ড ক্রিমের টিউব টা নিয়ে এসে ডান্ডাটা তে ভাল করে মাখিয়ে দিল।

গুদের চেরায় মুন্ডিটা ঠেকাতেই আমার বলতে ইচ্ছে করলো… সাবধান মোহিনী খেয়াল রেখো এটা কিন্তু আমার সাড়ে ছয় ইঞ্চি বাড়া নয়, সাড়ে আট ইঞ্চি বাড়া গুদে নিতে যাচ্ছ। কিন্তু মোহিনীর এখন এই সব দিকে খেয়াল নেই,ও এখন নিজের ফ্যান্টাসি পূরণে ব্যস্ত।

ধীরে ধীরে চাপ দিয়ে মনোজের মোটা বাড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে নিচ্ছে। কিছুটা ঢোকানোর পর মোহিনী নিয়ন্ত্রণ রাখতে পারলো না, উত্তেজনার বশে পুরোটাই একবারে ঢোকাতে গেল।

আহহহহ মাগো ওওও বলে চিৎকার করে উঠল, যন্ত্রণায় মুখ কুঁকড়ে গেছে। মনে হল মোহিনীর গুদে নয় মনোজের বাড়াটা আমার পোদে ঢুকেছে। আর তাকিয়ে থাকতে পারলাম না। ওদের থেকে দৃষ্টি সরিয়ে নিলাম।
কয়েক মুহূর্ত পর আবার ঘরের দিকে নজর দিলাম। মোহিনীর প্রতি মনটা বিষিয়ে উঠলো, মাগী প্রচন্ড কামার্ত হয়ে বাড়ার উপর নাচ করছে, মনোজ ওর বোটা দুটোয় সুড়সুড়ি দিয়ে ওকে আরও উত্তেজিত করছে।
খানকি মাগী সুযোগ পেয়েই নিজের ফ্যান্টাসি টা পূরণ করে নিচ্ছিস, একবারও কি আমার কথা ভেবেছিস। পারবি তো আমাকে দিয়ে তোর মা মাগী কামিনীর লম্বা আঙ্গুরের দানার মত বোটা দুটো চোষাতে। এই জন্যই শালা মেয়েদের বিশ্বাস করতে নেই।

আমার কি কষ্ট হচ্ছে তাতে মোহিনীর কি এসে যায়, ও এখন স্বর্গরাজ্যে বিচরন করছে।
ওহ্ সোনা কি সুখ হচ্ছে গো, তোমায় বলে বোঝতে পারবো না।

গুদমারানি মাগী… স্যার থেকে মনোজ, আবার মনোজ থেকে সোনা তে চলে গেলি। তোর সুখ হচ্ছে সেটা আবার বোকাচোদাকে বলার কি দরকার আছে। ওইরকম একটা ডান্ডা গুদে নিলে সুখ হবে সেটা আমিও জানি।
সত্যি বলছো মোহিনী? মনোজ মোহিনীর নাচের তালে তালে তলঠাপ দিয়ে সঙ্গত দিচ্ছে।

ইসস কি অসভ্যের মত মোহিনীর মাই জোড়া দুলছে.. মোহিনীর মুখ কামোত্তেজনায় লাল হয়ে উঠেছে। আর সামলাতে পারল না মোহিনী, ওর শরীর ধনুকের মতো বেঁকে গেল, তীব্র শীৎকার দিয়ে কেপে উঠল। নাআআআআ সোনা আমাকে ধরো আমি আসছি। মোহিনী মনোজের বুকে লুটিয়ে পড়ল।

কেনা সময় হলেও, মনীষার অর্গাজম সাবসিডাইজড হওয়ার জন্য মিনিট পাঁচেক সময় দিল। মনোজ পাল্টি খেয়ে উপরে উঠে এলো, এবার মোহিনীর গুদে ওর বাড়াটা ঢোকাতে বেশি কষ্ট পেতে হলো না। বাড়াটা ঠিকমত সেট করে নিয়ে, মনোজ তুফান মেল চালাতে শুরু করলো। থপ থপ ফচ ফচ শব্দে আমার বেডরুম মুখর হয়ে উঠেছে।

হঠাৎ খেয়াল করলাম, আমার মাঝের পা সোজা হয়ে দাঁড়িয়ে গেছে, সেটা ওদের চোদোন পর্ব দেখে নাকি কামিনীর লম্বা বোঁটার কথা ভেবে সেটা বলা মুশকিল।
আঃ আঃ মোহিনী তোমার গুদের কি কামড় গো, মনোজ ঠাপের গতি বাড়িয়ে দিলো।
নিজের অজান্তেই কখন যে বাড়াটা বন্ধন মুক্ত করে নাড়াতে শুরু করেছি খেয়াল নেই।
আমার গুদ ফাটিয়ে দাও মনোজ, আমি আর সহ্য করতে পারছি না।

ধরো মোহিনী ধরো এবার আমার আসছে… দাও দাও আমারও আবার হয়ে গেল। ওদের সাথে সাথে আমার ধোনের রস ছিটকে ছিটকে মাটিতে পড়ছে।

ভাগ্যের কি নির্মম পরিহাস, আমার বেডরুমে আমার বৌয়ের গুদে অতিষ্ঠ উচ্ছ্বাস প্রকাশ করে ওর বীর্য ঢুকিয়ে দিল। আর আমিই সেই বোকাচোদা স্বামী, বাড়ার রস বেরোনোর সময় নিজের উত্তেজনা র প্রকাশ টুকু করতে পারলাম না।

একেই বোধহয় বলে “নিজ ভূমে পরবাসী”।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#5
ইয়েস বস ৩য় পর্ব

মনোজকে ছেড়ে দিয়ে ফিরে আসার সময় রাস্তায় এক পুরনো বন্ধুর সাথে দেখা হয়ে গেল। ওর সাথে দাঁড়িয়ে সিগারেট খেতে খেতে একটু গল্প করে বাড়ি ফিরে গেলাম।
যেহেতু মোহিনী শরীরের ওপর একটা মারাত্মক ধকল গেছে, তাই রাতে ওর সাথে বিশেষ কথা বলিনি, খাওয়া দাওয়ার পর দুজনে শুয়ে পড়লাম। মিনি আমাকে সারারাত জড়িয়ে ধরে শুয়ে ছিল।

সকালে অফিসে পৌঁছানোর আগে পর্যন্ত একটু টেনশনে ছিলাম। অফিসে পৌঁছে কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারলাম মানবের ট্রান্সফারের খবরটা সবাই জেনে গেছে।
কিছুক্ষণের মধ্যেই মানব এসে আমার টেবিলে হাজির… শালা কি করি বলতো, উইদাউট নোটিশে সাত দিনের মধ্যে আসাম চলে যেতে বলছে।


মনে মনে বললাম সে কি আর এমনি হয়েছে রে, তার জন্য আমার বৌয়ের ইজ্জত বিসর্জন দিতে হয়েছে। কিন্তু মুখে সমবেদনা জানিয়ে বললাম কি আর করবি একটু কষ্ট করে চলে যা।
মোহিনী কে খবরটা দিলাম, ও শুনে খুব খুশি হলো। বলল বিশ্বাস করো অমিত, খুব টেনশনে ছিলাম। আবদার করে বলল রাতে একটু মাংস এনো।

মনে মনে বললাম সোনা তুমি তোমার কচি মাংস খাইয়ে আমার ট্রানস্ফার টা আটকে দিয়েছ, তোমার জন্য একটু কেন, আমি অনেক মাংস নিয়ে যাব।
মাংসটা ওর হাতে দিয়ে স্নান করতে ঢুকে পড়লাম।

চা খেতে খেতে মোহিনী বলল, যদিও আজকে আমাদের ড্রিঙ্কস করা বা ঐসব করার দিন নয় তবুও আজ আমরা করবো কিন্তু।
“যথা আজ্ঞা দেবী”… আমি সম্মতি জানাতেই মোহিনী খুশি হয়ে আমার গালে একটা চুমু খেয়ে মাংসটা নিয়ে রান্না ঘরে করে চলে গেল।
দুজনের নেশা টা একটু জমার পর মোহিনী কে একটু খোঁচা মারতে ইচ্ছে করলো।

আচ্ছা মোহিনী কাল তোমাদের খেলা কেমন জমলো বল একটু শুনি। মনোজের সাইজ সাড়ে আট নাকি আরো বড় গো।
ধ্যাৎ তুমি না খুব অসভ্য! লজ্জায় মোহিনীর মুখ লাল হয়ে যায়।

আচ্ছা বাবা তুমি না বলতে চাইলে আমি জোর করবো না, আমি কৃত্রিম অভিমান দেখায়।

সাত বছরের বিবাহিত জীবনে তোমাকে লুকিয়ে কোন কিছু করিনি অমিত, তোমাকে বলতে আমার আপত্তি নেই, কিন্তু সোনা তোমার রাগ বা কষ্ট হবে নাতো?
ধুর বোকা মেয়ে রাগ করবো কেন? তুমি কি ইচ্ছে করে বা আমাকে লুকিয়ে এসব করেছ নাকি?

তুমি ঠিকই শুনেছিলে অমিত, মনোজের লাঠির সাইজ একদম সাড়ে আট ইঞ্চি….উফফ আর কি মোটা।
প্রথমে দেখার পর তোমার ভয় করেনি? আমি একটু উস্কে দিলাম।

প্রথমে একটু করছিল, তাও ভাবলাম কোনরকমে গুদে হয়তো নিতে পারব, কিন্তু বোকাচোদা যদি পিছনে ঢোকানোর আবদার করে বসে তাহলে বোধহয় আমি মরে যাব।
আমি মোহিনীর স্লিভলেস নাইটি খুলে ফেলে দিলাম। দুধের বোঁটা দুটো তে সুরসুরি দিতে দিতে জিজ্ঞেস করলাম….. পিছনে ঢোকাতে চাইছিল নাকি গো।
না সেটা অবশ্য করেনি, ও তো প্যান্টি খুলতে চাইছিল না।

তাহলে প্যান্টির উপর দিয়েই করলো নাকি? আমি মোহিনীর প্যান্টির উপর থাকে গুদের চারপাশে আঙ্গুল দিয়ে টেনে টেনে দিচ্ছি। মোহিনীর নাকের পাটা ফুলে উঠছে, নিশ্বাস ঘন হচ্ছে।
যাহ অসভ্য তাই আবার করে নাকি? প্যান্টিটা ওই খুলেছিল তবে…..
কি তবে? থাকলে কেন মোহিনী…. আমি অধীর হয়ে জিজ্ঞেস করছে।
আমার লজ্জা করছে গো, তাছাড়া এসব শুনলে তোমার খারাপ লাগবে অমিত।

মোহিনী বেলাইনে চলে যাচ্ছে দেখে আমি মরিয়া হয়ে উঠলাম। আমার খারাপ লাগছে না মোহিনী, আমাকে দেখে কি তোমার তাই মনে হচ্ছে? যদি আমার কষ্ট হত বা খারাপ লাগত তাহলে আমার ধোন বাবাজী এই রকম ফুঁসে উঠত না।

তোমার ছোট খোকা তো খুব অসভ্য গো, বউয়ের গুদ টা বস ওর আখাম্বা বাড়াটা দিয়ে খাল করে দিয়ে গেল, এটা জানার পরও কেমন নির্লজ্জের মত মাথা তুলছে। মোহিনী আমার ডান্ডাটা বারমুডার উপর থেকেই মুঠো করে ধরে ফেললো।

মোহিনীর মুখে এই কথা শোনার পর, আমার লজ্জা পাওয়া উচিত ছিল। কিন্তু নিজের চোখে দেখার পরও মনোজের বাঁড়া গুদে নিয়ে মোহিনী কতটা সুখ পেয়েছে, সেটা ওর মুখ থেকে শোনার ইচ্ছেটা প্রবল ভাবে জেগে উঠলো।

আমার কথাটা আরো বিশ্বাসযোগ্য করার জন্য বললাম, তুমি হয়তো বিশ্বাস করবে না, কাল তুমি দরজা বন্ধ করার আধ ঘন্টা পর, আমার শরীরে কেমন যেন আনচানানি শুরু হয়ে গেল, ডান্ডাটা লোহার মত শক্ত হয়ে গেছিল। মনে হচ্ছিল বাথরুমে গিয়ে খিঁচে ফেলে দিতে।

মোহিনী আমাকে থামিয়ে দিয়ে বলল… ফেলেছিলে নাকি?

না ফেলিনি, মনটাকে আস্তে আস্তে সংযত করলাম। বাথরুমে গিয়ে চোখে মুখে জল দিয়ে একটা পেগ বানিয়ে মনটাকে অন্যদিকে ঘুরিয়ে দিলাম।

তোমার এত ইচ্ছে জেগে উঠেছিল, আমাকে রাত্রে বলনি কেন, আমি কি তোমায় করতে দিতাম না? আমি তোমার বিয়ে করা বউ, যখন ইচ্ছে করবে আমাকে বলবে… আমি তখনই পা ফাক করে দেব।

সেটা আমি ভালো করেই জানি সোনা, আমি চেয়েছি আর তুমি দাওনি এরকম কোনোদিন হয়নি। কিন্তু একটা অজানা লোকের দ্বারা দু’ঘণ্টা ধকল নেওয়ার পর তোমাকে আর কিছু বলতে ইচ্ছে করে নি।
মোহিনী সেন্টু টা খেয়ে গেল…চরম আবেগে আমাকে বুকে টেনে নিল। ফিসফিস করে বলল তুমি আমার জন্য এতো ভাবো সোনা।

ওর আবেগের সাথে আরো আবেগ মিলিয়ে বললাম… আমি ভাববো না তো কে ভাববে? তবে আমি শুনেছিলাম মনোজ মেয়েদের খুব একটা টর্চার করে না, বেশ আদর করেই নাকি চোদে।

তুমি ঠিকই শুনেছ… মনোজ জানে মাগীদের শরীরে কোন কোন তন্ত্রীতে কামনা লুকিয়ে আছে। বিশ্বাস করো অমিত, মনোজ আমার শরীরটাকে একটা হারমোনিয়াম এর মত ব্যবহার করছিল, যে রিডে আঙ্গুল দিচ্ছিল সেখানেই সুর উঠছিল।

আমি কিন্তু ওকে বলিনি যে ঘাড়ের ওখান টা খুব সংবেদনশীল, মনোজ কিন্তু জায়গা টা ঠিক খুঁজে ফেললো।
তোমার মাইয়ের বোঁটা টা নিশ্চয়ই মনোজের খুব পছন্দ হয়েছিল।
আমার প্রশ্নে মোহিনী লজ্জা পেল, যাঃ তুমি কি করে জানলে গো?
বাহ্ এত সোজা ব্যাপার মোহিনী, তোমার এত সুন্দর দুধের বোঁটা যে কোনো পুরুষেরই পছন্দ হবে।

মোহিনী বার খেয়ে গেল… তুমি ঠিকই বলেছ, আমার বোঁটাদুটো ওর খুব পছন্দ হয়েছে, বলছিল অনেক মাগীর বোঁটা দেখেছে, কিন্তু আমার মত নাকি এত এট্রাক্টিভ বোঁটা কারো নয়। আমি বুঝতে পারছিলাম ফ্লার্ট করছে তবু্ও ওর কথা শুনে সারা শরীর শিরশির করছিল।

তারপর নিশ্চয় তোমার বোঁটা চুষতে শুরু করলো, আমি ওকে উৎসাহিত করলাম।

সেটা নিশ্চয় বলার অপেক্ষা রাখেনা। মোহিনী একটা মাই আমার মুখে ঢুকিয়ে দিল। আমি ঠোঁট ও জিভের কাজ শুরু করে দিলাম। মোহিনী কে চুপ করে থাকতে দেখে ওর মুখের দিকে তাকালাম, দেখলাম চোখ বন্ধ করে মাই চোষা উপভোগ করছে। মনে হল নিশ্চয়ই কালকে মনোজের মাই চোষার কথা ভাবছে। ওকে আবার খোঁচা মারলাম।

আচ্ছা মোহিনী যখন মনোজ যখন তোমার মাই চুষছিল তখন নিশ্চয় খুব সুখ পাচ্ছিলে।

মনোজ যখন আমার বোঁটায় মুখ দিল, আমার শরীরে এক অদ্ভুত শিহরণ খেলে গেল। ওর চোষণের মাত্রা যত বাড়ছিল আমার শরীর পালকের মতো হালকা হয়ে যাচ্ছে, মনে হচ্ছিল যেন আমি হাওয়ায় ভাসছি। আমার সারা শরীর কামাবেগে কেঁপে কেঁপে উঠে, সারা শরীর সাপের মতো এঁকেবেঁকে ছটফট করতে শুরু করে দিল। তোমার চোষণেও আমি সুখ পাই, যেমন এখনো পাচ্ছি, কিন্তু তাই বলে এত্ত সুখ আমি জীবনে পাইনি। সুখের চোটে আমি নিজের শরীর ও মনের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললাম।

মোহিনী আমার বারমুডাটা নামিয়ে দিয়ে বলে ঠিক এইভাবে ওর জাঙ্গিয়াটা টেনে নামিয়ে দিলাম। মোহিনীর এহেন আচরণে আমার শরীরে পোকা গুলো কিলবিল করে উঠলো। অন্যদিনের তুলনায় ডান্ডাটা বেশি শক্ত হয়ে উঠেছে।

তারপর কি করলে মোহিনী? কামনা মদির দৃষ্টিতে আমার চোখের দিকে তাকিয়ে বলল… দুষ্টু কোথাকার আমার থেকে সব ব্যথা বের করে নিচ্ছে। মোহিনী আমার বাঁড়ায় মুখ ডুবিয়ে দিলো।
বেশ কিছুক্ষণ চোষার পর মোহিনী বাঁড়াটা মুখ থেকে বের করে বাইরের ত্বক আইসক্রিমের মত চেটে খাচ্ছে। উত্তেজনায় আমার বাড়ার শিরা উপশিরা ফেটে যাওয়ার জোগাড়।

অবাক হলাম মোহিনীর এমন আচরণে,ও কোনদিন আমার বাঁড়া এইভাবে চেটে খাই নি। কালকেও মনোজকে এইভাবে চোষার জন্য কোনো ইন্সট্রাকশন দিতে দেখি নি। এটাই বুঝলাম পছন্দসই জিনিস পেলে মেয়েদের আদরের ভঙ্গিমা নিজে থেকেই প্রকাশিত হয়।

মোহিনী তুমি নিশ্চয়ই আমার বাড়াটা মনোজের ভেবেই চাটছো… মোহিনী বিন্দুমাত্র লজ্জা না পেয়ে চটজলদি উত্তর দিল… তুমি ঠিক ধরেছ অমিত… ওর টা ভাবছি বলেই তো আমার গুদ থেকে কুলকুল করে রস বেরিয়ে আমার প্যান্টি ভিজে যাচ্ছে।

দেখলাম সত্যিই ওর প্যান্টির সামনে টা কালকের মত ভিজে গেছে। মোহিনীর এমন উত্তরে আমার লজ্জা পাওয়া বা রাগ হওয়া উচিত ছিল, কিন্তু কোনটাই হলো না উল্টে আমার শরীরে কামনার আগুন দাউ দাউ করে জ্বলে উঠলো।

মোহিনী কে কাছে টেনে এনে বললাম…. এরপর নিশ্চয়ই মনোজ তোমার প্যান্টি খুলে দিয়েছিল।

তা দিয়েছিল, কিন্তু লজ্জার মাথা খেয়ে আমাকে নিজের মুখে নিমন্ত্রণ টা করতে হয়েছিল। তারপর অবশ্য নিজে থেকেই গুদ চাটতে শুরু করেছিল।
মোহিনীর প্যান্টিটা খুলে ফেলে দিলাম… ভাবলাম মোহিনী যখন নতুন স্টাইলে বাঁড়া চুষেছে তখন আমারও নতুন কিছু করে দেখানো উচিত।

আমি খাটের উপরে বসে মোহিনী কে দু পা ফাক করে দাঁড় করিয়ে ওর গুদটা আমার মুখের সামনে নিয়ে এলাম, ওর গুদের পাপড়ি দুটো খুলে গেল… ক্লিট টা আমার চোখের সামনে তির করে কাঁপছে। প্রথমে মোহিনী একটু চমকে উঠলেও নতুন স্টাইলে গুদ চোষার প্রস্তুতি নিতে দেখে বেশ খুশিই হলো। ক্লিটের উপর জিবের ডগা ডলে দিতেই মোহিনীর উরু দুটো কেঁপে উঠলো।

আঃ আঃ অমিত কি সুখ দিচ্ছ গো, আগে তো কোনদিন এভাবে আমার গুদ চোষ নি.. হ্যাঁ সোনা, উমমম চাট.. আরো চাট…. পাগল করে দিচ্ছ সোনা… আমার ক্লিট টা কামড়ে ধরো… তাই করলাম। মোহিনী গুদ টা আমার মুখ থেকে সরিয়ে নিল। বাপরে যেভাবে সাক করছো আর একটু হলেই আমার গুদের রস বেরিয়ে যেত।

নিজের প্রতি গর্ব হল, মনে হল যাক আমি এখনো ফেলনা নয় তাহলে।
মোহিনী তখনও আমার পাশে শুয়ে হাপাচ্ছে।

আমি জানি, তবুও বাড়াটা মোহিনীর গুদের কাছে নিয়ে গিয়ে বললাম…. তোমার গুদ চোষার পর মনোজ নিশ্চয়ই আর দেরী করেনি, ওর সাড়ে আট ইঞ্চি মাস্তুল টা তোমার গর্তে ঢুকিয়ে দিয়েছিল।
মোহিনীর মুখটা করুন হল, জানো আমি আমি যেটা করেছিলাম সেটা শুনলে সত্যি তোমার রাগ হবে।

তোমার দিব্যি,বাবাই এর দিব্যি কথা দিচ্ছি আমি রাগ করবো না, তুমি নিশ্চয়ই ইন্টারেস্টিং কিছু করেছিলে। বল মোহিনী বল আমার যে আর তর সইছে না।

মনোজ আমার উপরে আসতে চাইছিল, কিন্তু সেদিন আমরা দুজনে মনোজ কে নিয়ে যে ফ্যান্টাসি টা করছিলাম সেটা মনে পড়ে গেল। আমি ওর কানে কানে বললাম আমি তোমার উপরে আসতে চাই। ব্যাটা শুনে তো আহ্লাদে আটখানা হয়ে গেল।

নিজেকে আর ঠিক রাখতে পারলাম না, মোহিনীর উপর ঝাপিয়ে পড়লাম। আমার সাপটা কে লেলিয়ে দিলাম মোহিনীর গর্তের দিকে। সাপটা হিলহিল করে ঢুকে যাচ্ছে গুদের গভীরে, আরো গভীরে…. মোহিনী খামচে ধরেছে আমার পিঠ, ওকেও যথেষ্ট উত্তেজিত মনে হচ্ছে।

ভাবছিলাম মনোজের অজগর টা যদি বার কতক মোহিনীর গুদে ঢোকে তাহলে আমার বাঁড়াটা আর তল খুঁজে পাবে না।
আচ্ছা মোহিনী তোমার কি উপর থেকেই অর্গাজম হয়ে গেছিল নাকি…

খানকির ছেলে ফোর প্লে করে এত গরম করে দিয়েছিল, তাছাড়া ওই রকম একটা দশাসই ডান্ডা গুদে ঢুকলে কতক্ষণ নিজেকে আটকে রাখা যায় বলো সোনা। আমিও পারিনি কয়েকটা ঠাপ মেরে বাড়ার মাথায় গুদের রস ছেড়ে দিয়েছিলাম।

আমার শরীরে কামনার আগুন জ্বলে উঠলো, মোহিনীর মাই দুটো খামচে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।
এরপর নিশ্চয় মনোজ উপরে উঠে এসেছিল? আমি আবার মোহিনী কে সূত্র ধরিয়ে দিলাম।

সে আর বলতে… একের পর এক ঢেউ আছড়ে পড়তে লাগলো আমার গুদের উপরে.. সুবিশাল সুখকর ঢেউয়ের তরঙ্গে আমি ভেসে যাচ্ছিলাম।
আচ্ছা মোহিনী ধরো যদি আবার মনোজের সঙ্গে তোমার চোদানোর সুযোগ আসে তাহলে কি তুমি রাজী হবে?

আমি কোমর নাচানো বন্ধ করে দিয়েছি, মোহিনী আমার দিকে তাকিয়ে কয়েক মুহুর্ত ভাবলো…. তারপর বললো নিজেকে খানকি হিসাবে তুলে ধরে বা তোমাকে ছোট করে মনোজের সাথে শারীরিক মিলন ঘটানোর বিন্দু মাত্র ইচ্ছে আমার নেই। কিন্তু ভবিষ্যতে যদি কখনো তোমার অফিসে কোন সমস্যার জন্য বা তোমার প্রমোশনের জন্য যদি কখনো মনোজের বুকের তলায় শুতে হয় তাহলে আমি পিছপা হব না।

ওহ্ সোনা তোমাকে আমার জীবন সঙ্গিনী হিসেবে পেয়ে আমি ধন্য। মোহিনী আমার ঠোঁট দুটো কামড়ে ধরে বললো এবার জোরে জোরে ঠাপ মারো অমিত.…খুব গরম খেয়ে আছি।
আমি এখন অমিত নই মনোজ… আমরা মনোজ কে দিয়ে বিছানা গরম শুরু করে ছিলাম, ওকে দিয়েই শেষ করবো।

আমি এতটা স্বার্থপর নই অমিত, আমি একা একা সুখ নেব তা তো হয়না, তুমি যদি মনোজের রোল প্লে করো তাহলে আমি তোমার পেয়ারের শাশুড়ি কামিনীর রোল প্লে করবো।
আমার শরীরে নতুন করে ঝাঁকুনি শুরু হল, মোহিনী সেটা বুঝতে পারলো …. মাইয়ের একটা বোঁটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে বলল… নাও আমার জামাই রাজা তোমার শাশুড়ির দুদু খাও।
অদৃশ্য মনোজ ও কামিনীর সহায়তায় আমাদের বিছানায় ঝড় উঠে গেছে। অর্গাজমের ঠিক আগের মুহূর্তে মোহিনীর কথাগুলো আমাকে নাড়া দিয়ে গেল।

মোহিনী বলছিল… আহ্ আহ্ মনোজ সোনা আমার বর যখন রাজী আছে এখন আমাদের আর চিন্তা কি। তুমি সপ্তাহে একদিন করে চুদে আমার শরীরে যে আগুন জ্বালিয়ে যাবে সেই আগুনে বাকী ছ দিন আমার বর পুড়ে ছারখার হয়ে যাবে।

আমি নিশ্চিত কামিনীর সাথে আমার ফ্যান্টাসি টা হয়তো কোনদিন বাস্তবে রূপ পাবে না কিন্তু মনোজের সাথে মোহিনীর শারীরিক মিলন আমার ইচ্ছে বা অনিচ্ছে যাতেই হোক না কেন শুধু সময়ের অপেক্ষা।
Like Reply
#6
ইয়েস বস ৪র্থ পর্ব

তার পর থেকে সবকিছুই মোটামুটি ঠিকঠাক চলছে। মোহিনীর সাথে আমার শারীরিক মিলন আগের থেকে অনেক বেশী উত্তেজক ও দীর্ঘস্থায়ী হচ্ছে। তার প্রধান কারণ হচ্ছে আমাদের মিলনের সময় মনোজ ও কামিনীর ভার্চুয়াল উপস্থিতি। মাঝে মাঝে মোহিনী অবশ্য আমার মা কেও টেনে আনার চেষ্টা করে, কিন্তু আমার দিক থেকে খুব একটা রেসপন্স না থাকায় সেটা বেশিক্ষণ স্থায়ী হয় না।

মনোজ মোহিনী কে চুদছে এটা ভাবলেই আমার শরীর গরম হয়ে ওঠে, ডান্ডাটা লকলক করে।


একদিন চোদাচুদির সময় মজা করে বললাম, ইসস সেদিন যদি তোমাদের চোদাচুদি টা ভিডিও করে রাখতে, তাহলে আমাদের কত সুবিধা হতো বলো তো।
আহা তখন কি আর জানতাম পর পুরুষ কে দিয়ে চোদালে আমার বরের এত উত্তেজনা হবে। তাহলে তো সেদিনই মোবাইলে ভিডিও করে রাখতাম।

অফিসেও সব ঠিক চলছে, মনোজ আমাকে আগের থেকে বেশি গুরুত্ব দেয়। প্রায় মাস খানেক পর মনোজ লাঞ্চের পর আমাকে ওর চেম্বারে ডাকলো। বেয়ারা কে দু কাপ কফি দিতে বললো।
কফিতে চুমুক দিয়ে বললো… বুঝলে অমিত আমি আর কলকাতায় মাসে পনেরো দিনের বেশী সময় দিতে পারবো না। আমাকে আসাম ও ওড়িশায় এক সপ্তাহ করে সময় দিতে হবে।

আমি ভেবেছি কলকাতার জন্য একটা সিনিয়র সেলস এক্সিকিউটিভ, ডেজিগনেশন ক্রিয়েট করব। আমি ম্যানেজমেন্ট কে অলরেডি মেইল করে দিয়েছি। আশাকরি কয়েকদিনের মধ্যেই অ্যাপ্রভাল চলে আসবে।
আমি চাই তোমাকে ওই পোষ্টের জন্য সিলেক্ট করতে, আমি চাইলেই সবসময়ই ম্যানেজমেন্ট আমার কথা মানবে না।

নিজের প্রোমোশন ও মনোজ যে মোহিনীর সঙ্গম দৃশ্য চিন্তা করে এই দুটো ভেতরটা আনন্দে নেচে উঠল। তবুও নিজের আবেগ চেপে জিজ্ঞেস করলাম আমাকে কি করতে হবে বস?

তোমার কাজে আমি মোটামুটি খুশি, কিন্তু প্রমোশন নিয়ে তোমাকে এই পোস্টে আসতে গেলে… ওনারশিপ নিয়ে কাজ করতে হবে, আরো ওয়ার্ক লোড নিতে হবে। আর একটা জিনিষ হলো তোমাকে কর্পোরেট কালচারে অভ্যস্ত হতে হবে।

আমি কিছু উত্তর দেওয়ার আগে মনোজ ইন্টারকমে কাকে ডাকলো।

প্রায় সঙ্গে সঙ্গেই অমৃতা নোটবুক ও পেন্সিল নিয়ে হাজির হলো। অমৃতা আমার পাশের চেয়ারে বসলো।
অমৃতা তোমাকে তো সকালেই বলেছিলাম আমাদের নতুন পোষ্টের জন্য অমিতের কথা ভাবছি।
ইয়েস স্যার… অমৃতা বিনম্রভাবে জবাব দিলো।

আমি অমিতকে বলে দিয়েছি ওকে কি কি ইম্প্রুভ করতে হবে। তুমি আজ থেকেই ওকে আস্তে আস্তে সব কিছু বোঝাতে শুরু করো।
ওকে স্যার… অমৃতা মাথা নাড়ে

কালকে তো মিস্টার মেহেতার এগ্রিমেন্ট সাইন করতে যাবে। অমিত কে তোমার সঙ্গে নিয়ে নিও।
ইয়েস বস… বলে অমৃতা রুম থেকে বেরিয়ে যায়।

অমিত তুমি যদি সাকসেস হতে তাহলে আমাদের দুজনেরই লাভ। তবে ভয় নেই কাজ না হওয়া পর্যন্ত আমি তোমার কাছে কিছু চাইবো না। যাও আজকের বাকি সময়টা অমৃতার সাথে স্পেন্ড করো।
বাইরে বেরিয়ে একটা সিগারেট খেয়ে অমৃতার কেবিনে ঢুকলাম।

এসো এসো অমিত, অমৃতা আমাকে সাদরে ওর সামনের চেয়ারে বসালো।

আসল কাজ আমরা কাল থেকে শুরু করব,আজ আমরা নিজেদের মধ্যে কিছু ইনফরমেশন শেয়ার করব। তুমি নিশ্চিন্ত থাকতে পারো অমিত, খুব তাড়াতাড়ি তোমার প্রমোশন হয়ে যাবে কিন্তু তার জন্য তোমাকে আমার দিকে বন্ধুত্বের হাত বাড়াতে হবে।

সে তো নিশ্চয়ই, আমি তোমাকে বন্ধুর মতই ভাবি অমৃতা, গদগদ হয়ে বললাম।
টেবিলের ও প্রান্ত থেকে অমৃতা আমার দিকে ওর হাতটা বাড়িয়ে দিল।

“বাড়িয়ে দিলাম আমার হাত”… অমৃতার ফর্সা হাতের কোমর পুরুষ্ঠ আঙ্গুলগুলো আমার হাতের মধ্যে। শরীরে শিহরণ খেলে গেল… অমৃতা বলল, আমার কথা মত চললে তোমার সব ইচ্ছে পূরণ হবে…অমৃতা ওর মুলায়ম হাতটা দিয়ে আমার হাতে চাপ দিল…. ওর চোখে প্রচ্ছন্ন প্রশ্রয়। আমার চোখের সামনে অমৃতার নিয়মিত জিম করা নতুন জলে বেড়ে ওঠা চারাগাছের মতো শরীর, জোড়া মালভূমির মত খাড়া হয়ে ওঠে বুক, চিকন কোমর, ডাসা কুমড়োর মত পাছা। এসব দেখে অফিসের অনেকের নিঃশ্বাস বন্ধ হয়ে যায়,ওকে মনে মনে অনেক এই কামনা করে। কিন্তু সবাই জানে অমৃতা বড় সাহেবের পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট, ওর দিকে হাত বাড়ালেই চাকরী নিয়ে টানাটানি পড়ে যাবে।

আমার বলতে ইচ্ছে করছিল, অমৃতা আমি যেমন আমার প্রমোশন টা চাই, ঠিক তেমনি এটাও চাই যত তাড়াতাড়ি সম্ভব মনোজ মোহিনীর গুদ মারুক। সেই একমাস আগে ওরা চোদাচূদি করেছে, ওটা ভাঙ্গিয়ে আর কতদিন খাব বল?

অমৃতার ঝাকুনিতে আমার সম্বিত ফিরল… অ্যাই কি এত ভাবছো বলতো?
আমি লজ্জা পেয়ে ওর হাত থেকে নিজের হাতটা সরিয়ে নিয়ে বললাম না সেরকম কিছু না।

তুমি কি ভাবছো সেটা আমি জানি অমিত, অমৃতা র ঠোঁটে দুষ্টুমির হাসি।
কি জানো অমৃতা? আমার বুকটা দুরুদুরু করে উঠলো।

তুমি যে প্রসেস এপ্লাই করে তোমার ট্রানস্ফার আটকে দিতে পেরেছিলে, তুমি মনেপ্রাণে চাইছ সেই প্রসেসটা আবার শুরু হোক। কি ঠিক বললাম তো? অমৃতা খিলখিল করে হেসে উঠলো, হাসির দমকে ওর ভারী মাই দুটোর নড়ে উঠলো।

আমার মাথাটা কেমন ঘুরপাক খাচ্ছে, মনে হচ্ছে অমৃতা কি করে জানল এসব?

অমৃতা আমার চেহারাটা পড়ে ফেলল, কুল ডাউন অমিত, অত অস্থির হওয়ার কিছু নেই। আমি তোমাকে সব বুঝিয়ে বলছি।

একটা জিনিস মনে রাখবে অমিত,কর্পোরেট লেভেলের উপরে উঠতে গেলে তিনটি জিনিসের প্রয়োজন হয়। কর্মদক্ষতা, বস কে তেল দেওয়া, আর সেক্রিফাইস। সেক্রিফাইস মানে যে বস কে শরীর উপঢৌকন দিয়ে খুশি করা এটা তোমাকে নিশ্চয় বোঝাতে হবেনা। এই গুণগুলো আমার মধ্যে থাকার জন্যই, চন্দ্রিমা ও বাসবী কে টপকে আমার প্রমোশন হয়েছে।

আমি মাথা নেড়ে সায় দিলাম, অমৃতা আমার হাত টা আবার ওর হাতের মধ্যে নিল।

তুমি যেদিন এই বুকে তোমার ছেলের জন্মদিনের নিমন্ত্রণ করেছিলে, সেদিনই মনোজ বুঝে নিয়েছিল তোমার ট্রান্সফার আটকানোর জন্য ওকে নেমন্তন্ন করছো। তুমি সেদিন সঠিক সিদ্ধান্ত নিয়েছিল, নইলে আজকে মানবের মত ঘর সংসার ছেড়ে একা একা আসামে পড়ে থাকতে হত।

ততক্ষণে আমি কিছুটা ধাতস্ত হয়েছি, অমৃতার দিকে তাকিয়ে বললাম, আচ্ছা আমি এটা বুঝতে পারলাম সেদিনের ওই ঘটনাটা তোমাকে বস শেয়ার করার জন্য তুমি জানতে পেরেছো, কিন্তু আমি যে ওই ঘটনার আবার পুনরাবৃত্তি চাইছি সেটা তুমি কিভাবে বুঝলে।

ঠিক যেভাবে সূর্য পশ্চিম দিকে অস্ত গিয়ে আবার পূর্ব দিকে ওঠে, অমৃতার ঠোঁটে অর্থপূর্ণ হাসি। সব বলবো অমিত, তার আগে আমরা একটু কফি খেয়ে নিই।
কফিতে চুমুক দিয়ে অমৃতা বলে অমিত আমি এখন তোমাকে যে কথাগুলো বলতে যাচ্ছি সেগুলো খুব সেনসেটিভ। যা বলছি মন শক্ত করে শুনবে।
বস জীবনে অনেক মহিলা কে ভোগ করেছে। তাদের মধ্যে দু এক জনের নাম শুনলে তুমি চমকে উঠবে কিন্তু ওইসব আলোচনা এখন অপ্রাসঙ্গিক।

আসল কথায় আসি, বস জীবনে বহু নারীর সংস্পর্শে এসেছে। তাদের মধ্যে এখনো পর্যন্ত মোহিনী সেরা… ওর কথা শুনে বুঝেছিলাম আবার মোহিনী কে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। কিন্তু বসের মধ্যে একটা মারাত্মক গুন আছে, যেটা হল উনি কথার খেলাপি করেন না।

সেদিন নাকি বসের অনুসন্ধানী চোখ খেয়াল করেছিল তুমি হয়তো মাঝের দরজার পর্দা সরিয়ে ওদের সঙ্গমলীলা দেখছো। সেখান থেকে আমরা একটা কনক্লিউশনে আসি, যেহেতু তুমি এককথায় তোমার বৌকে বসের হাতে তুলে দিয়েছিলে, সে ক্ষেত্রে তোমার মধ্যে একটা কাকোল্ড টেন্ডেন্সি থাকলেও থাকতে পারে।
সেদিন মোহিনী বস কে যথেষ্ট ভাল রেসপন্স করেছিল… সেই সূত্র ধরেই বস মোহিনী কে ফোন করে।
কিন্তু বস মোহিনীর ফোন নাম্বার পেলে কোথায়?

অমৃতা মুচকি হাসলো, তোমার নিশ্চয়ই মনে আছে অমিত এইচ আর এর কাছে সব এম্প্লয়ির বাড়ির নাম্বার দেওয়া থাকে। আমি ওখান থেকে জোগাড় করে নাম্বারটা বসকে দিয়েছিলাম।
প্রথম দিন একটু খেজুরে আলাপের পর দ্বিতীয় দিনেই বস মোহিনীর কাছ থেকে আসল সত্যটা বের করে নিয়েছিল।
কি বলছিল মোহিনী? আমার হৃদস্পন্দন বাড়তে শুরু করেছে।

মোহিনী যে বসের প্রতি যথেষ্ট দুর্বল….তোমরা বস কে নিয়ে রোল প্লে করো সেটাও স্বীকার করে ছিল। তোমার বুদ্ধিমতী বউ বস কে পরিষ্কার বলেছিল তোমার প্রমোশনের ব্যবস্থা না হলে, বসের সাথে শারীরিক সম্পর্কে রাজী নয়। সেইজন্য এইসব ব্যবস্থা করা হয়েছে।

আচ্ছা আমি যে ওদের ওসব লুকিয়ে দেখেছি সেটা কি বস মোহিনী কে বলে দিয়েছে নাকি?

বস অত বোকা নয় অমিত, তুমি আবার মোহিনী কে এত কথা বলতে যেওনা। আমি যেমন বলবো সেইভাবে এগিয়ে চলো তোমাদের সবার ইচ্ছে পূরণ হবে।

অমৃতার চেম্বার থেকে বেরিয়ে মোহিনী কে ফোন করে খবর টা জানালাম। শুনে খুব খুশী হল… মনে মনে বললাম মাগী তুই তো আগেই তোর নাগরের কাছ থেকে খবর টা পেয়ে গেছিস।

আগত সুখের কথা ভেবে সেদিন বিছানায় মোহিনীর সাথে আগের থেকে বেশ জোর লড়াই হল।

পরদিন অমৃতার সাথে সেক্টর ফাইভে গেলাম, একটা ডিল ক্লোজ করতে। ফেরার সময় পাক সার্কাস সেভেন পয়েন্টে আরসালানে বিরিয়ানি খেলাম। সাত দিনের মাথায আরো একটা ডিল ক্লোজ হলো। অমৃতার কথা অনুযায়ী এই এই কেস গুলো নাকি আমার নামেই ক্রেডিট হবে।

আরো দু তিন দিন পর অমৃতা দুটো মেল দেখালো, একটা তে ম্যানেজমেন্ট সিনিয়র সেলস এক্সিকিউটিভ পদের জন্য অ্যাপ্রভাল দিয়েছে। আর একটা তে বস আমার নাম সাজেস্ট করে, অমৃতাকে সিসি করে মেল পাঠিয়েছে। মনটা খুশিতে ভরে উঠলো।

রাতে নিয়ম অনুযায়ী মোহিনী কে সব বললাম। খুশিতে উচ্ছল হয়ে মোহিনী আমাকে জড়িয়ে ধরে বলল অমিত খুব তাড়াতাড়ি আমাদের আশা পূর্ণ হতে চলেছে।

আরো দুদিন পর একটা কেসের জন্য অর্পিতার সাথে জামসেদপুর যেতে হল। যাওয়ার আগে আমি একটু দোনামোনা করছিলাম, মোহিনী বোঝালো এখন আমাদের পিছন ফিরে তাকানোর সময় নয়।
আমরা তিন টের সময় জামশেদপুর হোটেলে পৌঁছে গেলাম। ফ্রেশ হয়ে খাওয়া-দাওয়া করে নিজের রুমে একটু রেস্ট করছিলাম, হঠাৎ দরজায় বেল বাজলো।

দরজা খুলতেই অমৃতা খুশিতে লাফিয়ে উঠে আমার বুকে ঝাঁপিয়ে পড়ল, ওর নিটোল বুক দুটো আমার বুকে লেপটে গেল.…একটা মদির গন্ধ নাকে এসে …অমিত তোমার অফার লেটার এসে গেছে।
আমার মোবাইল থেকে মেল খুলে দেখে নিশ্চিন্ত হলাম। বললাম মোহিনী কে ফোন করে খবরটা দেওয়া দরকার।

মোহিনীর কাছে অলরেডি খবর পৌঁছে গেছে, বস আজকেই মোহিনী কে পেতে চাই। মোহিনী রাজী আছে, শুধু তোমাকে একটা পারমিশন দিয়ে দিতে হবে।

“মিয়া বিবি রাজী তো ক্যা করেগা কাজী”… মোহিনী কে ফোন করে খবর টা দিতেই এমন ভাবে উচ্ছ্বাস প্রকাশ করলো যেন আমার কাছে প্রথম খবর টা পেল। মনোজ আজকেই ওকে লাগাতে যাবে শুনে একটু নাকুর নুকুর করেই রাজি হয়ে গেল। মনোজ আজ মোহিনীর গুদে বাড়া দেবে এটা ভেবেই আমার শিরায় শিরায় কামনার আগুন বইতে শুরু করেছে।

সন্ধ্যা ছটায় মিস্টার সিংঘানিয়ার সাথে আমাদের মিটিং শুরু হল। বয়স সিক্সটি প্লাস কিন্তু এখনো যথেষ্ট স্টাউট ফিগার। এই কদিনে অমৃতার সঙ্গে থেকে ক্লায়েন্ট হ্যান্ডেলিং টা বেশ ভালো রপ্ত করেছি। প্রায় তিন ঘন্টা পর ডিল টা কমপ্লিট হল। অমৃতা আমাকে ইশারা করতেই আমি বাইরে বেরিয়ে এলাম। বুঝলাম মালটা এবার অমৃতাকে একটু চটকাবে তারপর সাইন করবে।

বাইরে বেরিয়ে সিগারেট ধরালাম। ঘড়ি দেখলাম নটা বাজে। মনে হল মনোজ ব্যাটা আমার মোহিনী কে নিয়ে ভরপুর মস্তি করছে আর এখানে বুড়ো সিংহানিয়া অমৃতার ডবকা মাই চটকাচ্ছে। আমি শালা বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে ধোন নাড়াচ্ছি। মনে হচ্ছিল আজ কলকাতায় থাকলে, মনোজ চুদে বেরিয়ে যাওয়ার পর মোহিনীর গুদ ফাটিয়ে দিতাম। আমি জানি মোহিনীর সাথে ফোনে কথা বললেই আমার উত্তেজনা আরও বেড়ে যাবে, আজ হ্যান্ডেল মারা ছাড়া আর কোন রাস্তা নেই।

সাড়ে নটা নাগাদ মোহিনী সিংঘানিয়ার চেম্বার থেকে বেরিয়ে এলো। মুখে বিজয়ীর হাসি, তারমানে এগ্রিমেন্ট সাইন হয়ে গেছে।

হোটেলে পৌঁছে অমৃতা বলল, বস তোমার বাড়ি থেকে বেরিয়ে গেছে। মোহিনী কে একবার ফোন করে নাও। তারপর ফ্রেশ হয়ে আমার রুমে চলে এসো। আজ কিন্তু আমরা জমিয়ে পার্টি করব।

মোহিনীর ফোনে বেশ কয়েকবার রিং হলো কিন্তু ধরলো না, ভাবলাম হয়তো বাথরুমে গেছে। দু মিনিটের মধ্যে মোহিনী রিং ব্যাক করল। জড়ানো গলায় বলল সোনামণি আমি বাথরুমে ছিলাম সেজন্য তোমার ফোনটা ধরতে পারিনি। বুঝলাম অনেকটা গিলেছে।

তুমি ঠিক আছো তো সোনা, একটু উদ্বিগ্ন কণ্ঠে জানতে চাইলাম।
আমি একদম ঠিক আছি সোনা, কিন্তু বিশ্বাস করো তোমাকে খুব মিস করছি।

আমার অবস্থা কি হচ্ছে ভাবতে পারছ মোহিনী, তোমার সাথে কথা বলছি আর আমার ওটা টং হয়ে দাঁড়িয়ে গেছে।

খুব বুঝতে পারছি অমিত, তোমার কাছে আপাতত যে গর্ত টা আছে ওখানে তোমার সাপটাকে ঢুকিয়ে বিষ বের করে দাও। বাড়ী ফিরে সব সুদে আসলে উসুল করে নিও।
কি যা তা বলছো সোনা, আমি শুধু তোমার গুদে আমার বাড়া ঢোকাতে চায়।

আমি সারাজীবন তোমার জন্য আছি সোনা, কিন্তু আমি বলছি মাগী টা তোমাকে অফার করবে।
আমি এসব করলে তুমি রাগ করবে না তো সোনা?

তুমি না করলে আমি রাগ করবো.. মনোজ যেমন তোমার বউয়ের কোনো ফুটো বাদ দেয় নি, তুমিও ওর সেক্রেটারির সব ফুটো গুলো ব্যবহার করবে।
মোহিনী খিলখিলিয়ে হাসছে।

আমার মাথায় তখন একটাই কথা ঘুরছে… আমার অবর্তমানে মনোজ মোহিনীর গাঁড় মেরে দিল।
[+] 2 users Like Brihannala's post
Like Reply
#7
পুরাই উরাধুরা গল্প। ঝড়ের মতো সব ভাসিয়ে নিয়ে গেলো। দারুন লিখেছ ভাই, চালিয়ে যাও।
[+] 1 user Likes fer_prog's post
Like Reply
#8
ইয়েস বস ৫ম পর্ব

স্নান সেরে বেশ ফুরফুরে মেজাজে অমৃতার দরজায় নক করলাম। অমৃতা হাসি মুখে দরজা খুললো।

অমৃতা কে এতটা খোলামেলা পোশাকে আশা করিনি। ওর পরনে স্কাই ব্লু কালারের পাতলা ফিনফিনে কালারের ম্যাক্সি, কাধেঁর কাছে হালকা সুতো দিয়ে বাঁধা। ম্যাক্সির সামনের দিক টা অনেক টা হাউস কোর্টের মত। ম্যাক্সির পাতলা পর্দা ভেদ করে কালো রংয়ের ব্রেসিয়ার স্পষ্ট দৃশ্যমান। সদ্য স্নান করা খোলা চুল থেকে এখনো দু এক ফোঁটা জল ম্যাক্সির উপর পড়ছে।


মনে হল মোহিনীর কথাটা সত্যি হতেও পারে। একটা কথা ভাবছিলাম, অমৃতা আমাকে সুযোগ দেবে এটা মোহিনী কলকাতায় বসে কি করে জেনে যাচ্ছে। মনে হয় মনোজ, মোহিনী ও অমৃতার মধ্যে একটা যোগসূত্র রয়েছে। মনোজ হয়ত অমৃতা কে ইনসিস্ট করেছে আমাকে একটু রসেবসে রাখার জন্য, যাতে মনোজ মোহিনী কে বেশী করে ভোগ করার সুযোগ পায়।

পরে মনে হল…এসব নিয়ে এখন ভাবার সময় নয়….আজ আমার প্রমোশন হয়েছে, মনোজের বাড়া মোহিনীর গুদে ঢুকে গেছে, আমার চোখের সামনে মসৃণ পিঠ, ভরাট পাছা, ছত্রিশ সাইজের ডবকা মাইওয়ালা মেয়েছেলে ঘোরাফেরা করছে…. “খুদা যব দেতে হ্যায় ছপ্পড় ফারকে দেতে হ্যায়” .….”যা আছে কপালে দেখা যাবে সকালে”।

অমৃতা সব সাজিয়ে রেখেছিল… আমরা গ্লাসে চুমুক দিলাম। একটা লম্বা সিপ মেরে অমৃতা বলল… তাহলে অমিত তোমার সব ইচ্ছে গুলো পূর্ণ হলো তো।
সবই তো তোমার জন্য হলো… গদগদ হয়ে বললাম।

আকাঙ্ক্ষা হল বড় কোন প্রাপ্তির সূচনা। যদি কারো প্রবল ইচ্ছে শক্তি থাকে, তাহলে কোন প্রতিবন্ধকতা তাকে দমিয়ে রাখতে পারবে না। তোমার প্রবল ইচ্ছাশক্তি দেখে আমার মনে হয়েছিল তুমি পারবে । আমি তোমাকে শুধু সাহায্য করেছি মাত্র। মাইনে পেলে কিন্তু আমাকে আরসালানের বিরিয়ানি খাওয়াতে হবে।

ধুর পাগলী আরসালানের বিরিয়ানি তোমাকে কলকাতা গিয়েই খাইয়ে দেবো। তুমি যতই মুখে বিনয় দেখাও আমি খুব ভাল করেই জানি তুমি আমার পাশে না থাকলে আমি আজ এই জায়গায় পৌঁছাতে পারতাম না। তুমি আমার কাছে যা চাইবে তাই দেবো।
ঠিক? ভেবে বলছো? অমৃতার গলা কেঁপে উঠলো।
একদম ভেবে বলছি… বল তুমি কি চাও।
অমিত আমি তোমাকে একবার কাঙালের মতো জড়িয়ে ধরতে চাই… বলো দেবে?
লে হালুয়া এতো দেখছি মেঘ না চাইতে জল.. বাড়িয়ে দিলাম দু হাত…. অমৃতা আমার বুকে ঝাঁপিয়ে পড়ল।

আমার টি-শার্ট সমেত পিঠ খামচে ধরে ওর বুকের ভার রাখলো আমার বুকের উপর। দুজনের শরীরের মাঝে ওর নিটোল ময়দার তাল দুটো ব্রেসিয়ারের মধ্যে আটকে নিষ্পেষিত হচ্ছে….আমার প্রশস্ত বুকে অমৃতার নরম মাই পিষে সমতল হয়ে যায়।

ওই অবস্থাতেই অমৃতা আমার কানে কানে ফিসফিস করে বলল….বিশ্বাস করো অমিত, এই ক’দিনে তুমি আমার খুব কাছাকাছি চলে এসেছো।
আগে বলনি কেন অমৃতা, ওর নগ্ন মোলায়েম ঘাড়ে ঠোট ঘষতে ঘষতে বললাম।
আগে বললে তোমার ফোকাস নড়ে যেত সোনা, তাহলে তুমি আজকে এই জায়গায় পৌঁছাতে পারতে না। তোমার মত আমিও আজকের এই দিনটার জন্য অপেক্ষা করছিলাম।
তোমাকেও আমার খুব ভালো লাগে, কিন্তু বলার মত সাহস জোগাড় করতে পারিনি।
এবার অমৃতা আমার সামনে এল, তুমি সত্যি বলছো আমি আমাকে তোমার ভালো লাগে?

ওর টোল পড়া গালে, দীঘল কালো কামনা মদির চোখের কামার্ত চাহুনি দেখে আমার বাকশক্তি রহিত হয়ে গেল। শুধু ঠোঁট দুটো নড়ে উঠে বলতে চাইল… কিতাবে বহুত সি পড়ি হঙ্গে তুমনে, মগার কোঈ চেহারা ভি তুম নে পড়া হ্যায়… পড়া হ্যায় মেরি জান নজর সে পড়া হ্যায়।

অমৃতা ওর নরম আঙুল দিয়ে আমার চুলের মুঠি শক্ত করে ধরে ঠোঁট দুটো ঠোটের কাছে নিয়ে গেল। নিচের ঠোঁট টা কামড়ে ধরে ওর জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। ওর নরম ভেলভেট’-এর মত গোলাপী সর্পিল জিভ আমার মুখের মধ্যে খেলা করে চলেছে। সাত বছরের বিবাহিত জীবনে মোহিনীর সাথে অনেক চুষাচুষি খেলা খেলেছি কিন্তু আজকের মত এতো শিহরন আমার শরীরে কোনদিন আসেনি।

কোন ফাঁকে অমৃতা ওর কাঁধের ভিতরে ঢুকলে ম্যাক্সিটা কোমরের কাছে নামিয়ে দিয়েছে। আমার হাত ঘুরে বেড়াচ্ছে অমৃতা ঘাড়, মোলায়েম পিঠে.. ব্রেসিয়ারের ইলাস্টিক পর্যন্ত। হুক আনলক না করেই অমৃতা ডান দিকের স্ট্র্যাপ টা টেনে নামিয়ে দিল।

লকগেট খোলা পেয়ে অমৃতার একটা পীনোন্নত গোলাপী মাই অনেকটা বাইরে বেরিয়ে এলো।
“হুক টা খুলে দাও সোনা”….আহা কি মধুর বাণী। নিজেকে অনাবৃত করতে এই প্রথম অমৃতা আমার সাহায্য চাইল।

অমৃতার মাই দুটো যেন এক একটা কামানের গোলা…যে কোনো পুরুষের রক্তে আগুন ধরিয়ে দিতে পারে। অমৃতা চিৎ হয়ে শুয়ে আমাকে উপরে তুলে ওর বাদামী বলয়ে ঘেরা মাঝারি সাইজের বোঁটা ওয়ালা ডানদিকের মাইটা আমার মুখে পুরে দিল।

খাও সোনা, মন ভরে খাও…অফিসের মধ্যে অনেকেরই আমার এই ডবকা মাই দুটোর দিকে খুব নজর… বিশ্বাস করো অফিসের মধ্যে মনোজের পর একমাত্র তুমি আমার মাই খাওয়ার সুযোগ পেয়েছ। চুষে চুষে আমার বোতল খালি করে দাও সোনামনি।

অমৃতার কথা শুনে আমার শিরায় শিরায় রক্তের বদলে কামনার আগুন বইতে শুরু করল। চোষনের তীব্রতা বাড়িয়ে দিলাম। আমার শক্ত হয়ে ওঠা ডান্ডাটা অমৃতার ঊরুসন্ধিতে ঘষা খাচ্ছে। অমৃতা চরম কামবেগে দুহাতে আমার পাছার মাংস খামচে ধরলো, আমার দেহটাকে আরো নিবিড় করে বুকের সাথে চেপে ধরেছে।

এবার আমি তোমার টা খাবো, আমাকে বুক থেকে সরিয়ে দিয়ে আমার সমস্ত আবরণ খুলে নিয়ে, নিজের ম্যাক্সি টা টান মেরে খুলে ফেলে দিল।

অমৃতার পরণে শুধু প্যান্টি… অদ্ভুত ধরনের… গোটা কোমর টা এক ইঞ্চি ফিতে দিয়ে ঘেরা.. মাঝখান থেকে লাভ সাইন ডিজাইনের একফালি কাপড় শুধু গুদ টুকু ঢেকে রেখেছে… সেখান হাফ ইঞ্চির ফিতে পোঁদের চেরা বেয়ে পিছনের ফিতে তে গিয়ে জয়েন হয়েছে।

অমৃতা আমার বাঁড়াটা খপ করে মুঠোয় নিল… ওর চোখের তারায় লেলিহান অগ্নিশিখা জ্বলছে। অমৃতাকে দেখে মনে হচ্ছে যেন এক ক্ষুধার্ত বাঘিনী নিজের শিকার খাওয়ার জন্য তৈরি হচ্ছে।
আমার তো ঠাটিয়ে ওঠা শক্ত বাঁড়াটা অমৃতা কামপাগলিনীর মত চুষতে শুরু করলো।

খুব ইচ্ছে করছিল ওকে জিজ্ঞেস করতে, মনোজের সাড়ে আট ইঞ্চি দান্ডা চোষার পর আমারটা কি ওর চুষতে ভালো লাগছে? নিজেকে সংযত করলাম। আজ অমৃতা যথেষ্ট আন্তরিকতার সাথে আমাকে আদর করছে।

সংক্ষিপ্ত প্যান্টিটা সরিয়ে অমৃতা নারী দেহের সব চেয়ে নিষিদ্ধ প্রদেশ আমার চোখের সামনে উন্মুক্ত করে দিল। অমৃতার গুদ দেখে মন ভরে গেল…. মনে হল ঘাসে ভরা মেলবোর্নের পিচ দেখছি.… যেন একটু পরেই ব্রেট লি লাল বল হাতে নামবে।

কালচে গোলাপী গুদের পাপড়ি যোনি চেরা ভেদ করে কিছুটা বেরিয়ে… রাগরসে ভিজে সেই দুটি পাপড়ি চকচক করছে।

মোহিত হয়ে গুদের দিকে তাকিয়ে ছিলাম। অমৃতার কথায় সম্বিত ফিরল…. আমি জানি তুমি বাল ভর্তি গুদ খুব পছন্দ করো। চিন্তা করো না আমি এরপর থেকে তুমি মোহিনীর গুদ ভর্তি বাল দেখতে পাবে।
আমার উত্তেজনার পারদ চড়চড় করে বেড়ে গেল.. ঝাঁপিয়ে পড়লাম অমৃতার খানদানী গুদের উপর.. গুদের গভীরে জিভ ঢোকাতেই কামজ্বরে আক্রান্ত মধু ভান্ডারের উত্তাপ অনুভব করলাম।

মনে মনে মনোজ কে ধন্যবাদ জ্ঞাপন করছিলাম… সত্যি বস তুমি পারো… আমি সাত বছরে যা পারিনি তুমি দু দিনে মোহিনী কে গুদে বাল রাখতে রাজী করিয়ে ফেললে। আমি পাগলের মত মোহিনীর গুদ চুষে চলেছি। মনে বলছি আঃ আঃ মোহিনী এত দিনে আমার স্বপ্ন পূরণ হলো।

উফফফ.. মাগো…তুই তো আমাকে পাগল করে দিচ্ছিস রে সোনা..চুষে চেটে খেয়ে ফেল আমাকে… মাগো কি সুখ কি সুখ.. আজ আমি তোর হাতে মরে যেতে চাই।
আরে শালা আমি তো অমৃতার গুদ চাটছি.. ভাগ্যিস মোহিনীর নাম টা মুখে আনি নি.. তাহলে লজ্জায় পড়ে যেতাম।

অমৃতার কথায় উৎসাহিত হয়ে আমি জিভ দিয়ে ওর গুদের নীচ থেকে উপরের দিকে বারে বারে চেটে দিচ্ছি। আয়েশের চোটে অমৃতা একটা পা আমার কাধে তুলে, অন্য পা ছড়িয়ে দিল বিছানার উপরে।
চরম উত্তেজনায় অমৃতা ওর নিজের মাই নিজেই টিপতে শুরু করেছে। গুদটা চাটতে চাটতে পাছার তলা দিয়ে হাত গলিয়ে পেটের উপর থেকে ক্লিট টা দুবার ডলে দিতেই… অ্যাই না না বলে চিৎকার করে আমার মুখটা ওর গুদ থেকে ঠেলে সরিয়ে দিয়ে হাঁপাতে হাঁপাতে বলল…. আর করো না সোনা তাহলে আমার “বেরিয়ে যাবে”। আমাদের প্রথম মিলনের রস টা তোমার ওটার পরশে বের করতে চাই।

এই ক’দিন আগে মোহিনীও বেরিয়ে যাওয়ার ভয়ে ওর গুদ থেকে আমার মুখ সরিয়ে দিয়েছিল…আজ অমৃতা ও তাই করল। এখনো অমৃতার কাছে আমার বাড়ার পরিক্ষা হয়নি, কিন্তু আমার জিভ যে লেটার মার্কস নিয়ে পাশ করে গেছে এ ব্যাপারে কোন সন্দেহ রইল না।

খাটের একদম ধারে এসে, হাটু দুটো মুড়ে গুদটা চিতিয়ে ধরলো অমৃতা। কুস্তিগীর যেমন লড়াইয়ের আগে জাং ঠুকে আখড়ায় নামে তেমনি আমিও বাড়াটা গুদে ঢোকানোর লাগে একবার নাড়িয়ে ঠিক করে নিলাম।
দু তিন বারের প্রচেষ্টায় বাড়াটা অমৃতার পিচ্ছিল গুদের নরম মাংস কেটে কেটে পুরোটাই ঢুকে গেল।

আঃ আঃ ইস ইস… করে চাপা শীৎকার দিয়ে আমাকে বুকে টেনে নিল। আমার ঠোঁট দুটো একটু চুষে দিয়ে অমৃতা আমাকে ময়দানে নামিয়ে দিল।

মাঝারি ঠাপে খেলা শুরু করলাম, ঠাপের তালে তালে সুঠাম মাইজোড়া দ্রুতগতিতে ওঠানামা করছে। অমৃতা তলঠাপ দিয়ে আমাকে সাহায্য করছে। লাস্যময়ী রতিবিহারিনী অমৃতার পিচ্ছিল গুদের কামড়ে আমি সুখে মাতাল হয়ে যাচ্ছি। হঠাৎ অমৃতা চোদন বুলি বলতে শুরু করলো…আঃ আঃ বোকাচোদা এখন আদর করে চোদার সময় নয়, বুঝিস না কেন এই সময় মাগীরা জোরে জোরে ঠাপ খেতে চায়।

মাথায় আগুন জ্বলে উঠলো… তবে রে বারোভাতারি মাগী তোকে মজা দেখাচ্ছি… দ্যাখ ঠাপ কাকে বলে। একটু ঝুঁকে মাগির একটা মাই খামচে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম।
একটু আগে তো সিংঘানিয়াকে দিয়ে চুদিয়ে এলি, তাও তোর গুদে কত খিদে রে গুদমারানি।

অমৃতা খিলখিল করে হেসে উঠলো, ধুর বোকাচোদা টা করতেই পারেনি…”হোলি খেলনে কো সখ হ্যায় লেকিন পিচকারি মে দম নেহি”… মাই গুলো টেপাটিপি করে, আমার প্যান্টি দেখেই ওর মাল পড়ে গেল। শুধু শুধু গরম করে ছেড়ে দিল শুয়োরের বাচ্চাটা।

তুই যখন আমাকে তোর গরম কাটানোর সুযোগ দিয়েছিস, নিশ্চিন্ত থাক মাগী তোর বিশ্বাসের পূর্ণ মর্যাদা আমি দেবো।
তুই পারবি রে, তোর মধ্যে সব মেটেরিয়াল আছে, শুধু একটু ঘসামাজা দরকার। দুমাসের মধ্যে তোকে পাক্কা চোদন বাজ বানিয়ে দেব।

অমৃতার কথা শুনে আমার বুকের মধ্যে বিজয় পতাকা উঠতে শুরু করলো…ওর কথা আমার কাছে এখন বেদবাক্য। গুদের মধ্যে ডান্ডাটা ঠেসে ধরে ওর পাছার নরম মাংস খামচে ধরলাম। উত্তেজনায় বিছানার চাদর খামছে ধরে অমৃতা, ওর চোখে অজানা ঘোর। দুজনের শীৎকারে সারা ঘর মুখরিত।

আহ্হঃ আহ্হঃ মাআআআ গেল গেল … অমৃতার শরীর ধনুকের মতো বেঁকে চুরে যাচ্ছে। বুঝতে পারলাম অমৃতার সময় ফুরিয়ে আসছে…গুদের বাঁধ ভেঙ্গে গলগল করে রস বেরিয়ে যাচ্ছে… আমিও আর পারলাম না, শেষবারের মতো ডান্ডাটা ঠেসে ধরলাম গুদের মধ্যে…. আঃ আঃ কি সুখ কি সুখ… গুদের রস… বাড়ার রস মিলেমিশে একাকার হয়ে যাচ্ছে।

দুজনে জড়াজড়ি করে একে অপরের শরীরের ওম নিচ্ছিলাম।
ফিসফিস করে বললাম পেরেছি তো সোনা… অমৃতা আমার মুখ টা ওর নরম বুকের মাঝখানে টেনে নিল।

আমি তোমাকে ঠিক বলে বোঝাতে পারবো না আমার মনের অবস্থাটা…. শুধু এটুকু বলতে পারি আমি খুব খুশি হয়েছি। আমি জানি অমিত তোমার মনে প্রশ্ন জাগছে…আমি তোমার প্রতি এতটা আকৃষ্ট হয়ে পড়লাম কেন?

অমৃতা আমার মনের কথাটা প্রকাশ করে দিয়েছে, নিজের আবেগকে আর ঠিক রাখতে পারলাম না। বলেই ফেললাম তুমি একদম ঠিক বলেছ,আমার এই কথাটা মনে হচ্ছিল আমি তোমাকে জিজ্ঞেস করতে পারছিলাম না।

আমি তোমাকে একটা ছোট্ট উদাহরণ দিচ্ছি তাহলে বুঝতে পারবে। একজন চিত্রকর “হৃদয়ের দরজা” নামে একটা ছবি আঁকলেন। একজন মানুষ চিত্রকর কে জিজ্ঞেস করল… আপনি যে “হৃদয়ের দরজা” ছবিটা এঁকেছেন, সেখানে দরজায় হাতল নেই কেন?

চিত্রকরের সহাস্য উত্তর.…”হৃদয়ের দরজা ভেতর থেকে খোলে বাইরে থেকে নয়”…. তুমি আমার হৃদয়ের দরজা খুলে দিয়েছো অমিত।
আমার মধ্যে কাকওল্ড টেন্ডেন্সি আছে এটা জানার পর আমাকে তোমায় ভালবাসতে ইচ্ছে করে।

আত্মপ্রতারণা পাপ নয় অমিত…. মহাপাপ। তুমি তোমার ভিতরে ইচ্ছেটা প্রকাশ করতে পেরেছ, এতে কোন দোষ নেই। আমার বর পারিজাতের মধ্যেও
কাকওল্ড টেন্ডেন্সি আছে, কিন্তু সেটা কোনদিন মুখে প্রকাশ করেনি।
তাহলে তুমি কি করে বোঝো সেটা? আমি একটু অবাক হয়ে জিজ্ঞেস করি।

এই যে হারামির বাচ্চা সিংহানিয়ার আঁচড়ে আমার বুকে দাগ হয়ে গেছে এটা দেখলেই পারিজাতের সেক্স লেভেলটা চড়চড় করে বেড়ে যাবে… তখন আমাকে ছিঁড়ে খাবে।
তাই? আমার শরীর আবার শিরশির করতে শুরু করেছে।

জানো মাঝে মাঝে এমন হয় যে অনেক দিন শরীরে দাগ পড়ে না… দেখি আমার শরীরে দাগ খুঁজে না পেয়ে বেচারা হতাশ হয়ে পড়ে। তখন কখনো কখনো নিজেই বুকে আঁচড়ে দাগ করে দিই। কাউকে তো বলতে পারি না, আমার বর কে গরম করার জন্য আমার বুকে একটু দাগ করে দাও গো। অমৃতা ছিনাল মাগীদের মত খিক খিক করে হাসে।

আমার শরীরে উত্তেজনার পারদ চড়চড় করে বেড়ে যায়। অমৃতার দুধেল মাই দুটো খামচে ধরে রসিলি ঠোঁট দুটো চুষতে শুরু করি। অমৃতা আমার তালে সঙ্গত দেয়। কিছুক্ষণ চোষাচুষির পর হাঁপাতে হাঁপাতে বলি… একটু করতে দেবে সোনা।

ওমা এই তো খেলে…আবার? অমৃতার ঠোঁটে প্রশ্রয়ের হাসি।
বিশ্বাস করো মনা খুব গরম হয়ে গেছি… প্লিজ একটু দাও।
দিতে পারি তবে…. “সামনে নয় পিছনে”
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#9
জটিল হচ্ছে, গ্রুপ হলে আরো জমে যাবে দাদা।
সাথেই আছি।চালিয়ে জান।
Like Reply
#10
ইয়েস বস ষষ্ঠ পর্ব

সুনীল গঙ্গোপাধ্যায় সেই কবে লিখেছিলেন “কেউ কথা রাখেনি”। উনি বেঁচে থাকলে বলতাম স্যার সবাই নাদের আলী বা রঞ্জনার মত নয় … আমার অমৃতা কথা রেখেছে, তাও একবার নয় দুবার… প্রথমবার পিছনে, পরে আর একবার সামনে।

আমার বিবাহিত জীবনে মোহিনীর সাথে এক রাতে কখনো তিনবার সঙ্গম হয়নি। বিয়ের প্রথম দিকে দুবার হত, এখন একবারের বেশি হয় না।
রাত তিনটের সময়, তৃতীয় বার মিলনের পর অমৃতা বলল,আর নয় অমিত… এবার মোহিনীর জন্য কিছুটা সঞ্চয় করে রাখ।


একসাথে দুজনে বাথরুমে ফ্রেশ হতে গেলাম। পাশাপাশি দাঁড়িয়ে দুজনে পেচ্ছাপ করছিলাম। অমৃতার সোনালী পেচ্ছাপের ধারা বাথরুমের মেঝেতে পড়ে, এমন ছন ছন শব্দ তৈরি করছিল মনে হচ্ছিল বাপ্পি লাহিড়ীর মিউজিক বাজছে। খুব ইচ্ছে করছিল অমৃতার পেচ্ছাবের সোনালী ধারা হাত দিয়ে ধরতে, প্রথম দিনেই এতটা বাড়াবাড়ি ঠিক নয় এটা মনে হতেই নিজেকে সংযত করলাম।

অমৃতা আমার ডান্ডাটা নিজে হাতে জল দিয়ে ধুয়ে দিতে দিতে চাপা স্বরে বলল… “মনোজ কিন্তু আজকেও মোহিনীর গুদ মারবে”। আমার কেউকেটা ওর হাতের মধ্যে মাথা তুলতে শুরু করল।
বাপরে বৌয়ের গুদে মনোজের ডান্ডা ঢুকবে শুনেই তোমার এটা কেমন অসভ্যতামি করছে দেখো।

মনে মনে ভাবছিলাম, লোকে ডান্ডা দাঁড় করানোর জন্য কেন যে, ম্যানফোর্স, ভায়াগ্রা, জাপানী তেলের ব্যবহার করে কে জানে…বৌয়ের গুদে পর পুরুষের ডান্ডা ঢুকিয়ে দাও… “সিধি বাত নো
বাকোয়াস”।

বিছানায় শুয়ে আমৃতা আমার মাথাটা ওর ডালিম বাগানে রেখে আমার চুলে বিলি কেটে দিতে শুরু করলো। আবেশে আমার চোখ বুজে আসছিল, জীবনে এত নরম বালিশে মাথা রেখেছি কিনা মনে পরল না।
কিগো ওঠো সাড়ে আটটা বেজে গেছে… ঘুমটা হালকা হয়ে এসেছিল, অমৃতার আদরের ডাকে চোখ খুললাম।

চা খেয়ে বাথরুমে ঢুকে পরলাম… আমি বেরোলে অমৃতা ঢুকলো। অমৃতার কথামতো ব্রেকফাস্ট স্কিপ করে সাড়ে দশটায় ভাত খেয়ে নিলাম। একটু রেস্ট নিয়ে এগারোটা পনেরো নাগাদ আমরা বেরিয়ে পরলাম। বারোটায় স্টিল এক্সপ্রেসে এসি কামরায় আমাদের রিজার্ভেশন কনফার্ম করা আছে।

ট্রেনে আমাদের সামনে টা বেশ ফাঁকা ফাঁকা ছিল। বেশ খুশি হলাম দুই প্রেমিক প্রেমিকা গল্প করতে করতে সময়টা কাটিয়ে দেয় যাবে।
পিঠে ভাগ পড়েছিল, আর ট্রেনের দুলুনিতে চোখটা একটু লেগে এসেছিল। অমৃতা আমার গায়ে ধাক্কা দিয়ে বলল.. কি লোক রে বাবা, উনি ঘুমাবেন আর আমি বোকার মত বসে থাকব নাকি?
কফি ওয়ালা আসতেই, কড়া করে কফি দিতে বললাম।

হাওড়া স্টেশনে নেমে ট্যাক্সিতে উঠে মোহিনী কে ফোন করলাম। মোহিনী বলল তাড়াতাড়ি এসো সোনা… তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।
বুঝলাম মনোজ এসে গেছে। ট্যাক্সিওয়ালাকে তাড়া দিলাম তাড়াতাড়ি চালানোর জন্য।
ট্যাক্সি থেকে নেমে দুটো করে সিড়ি টপকে কলিং বেল বাজালাম। প্রায় দুমিনিট মোহিনী দরজা খুলল।
শুধু নাইটিটা অবহেলা ভাবে গায়ে চাপানো আছে, চুলগুলো উস্কো খুস্কো হয়ে আছে।

ভেতরে ঢুকিয়ে গেট বন্ধ করেই, ওখানেই মোহিনী আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে একটা গভীর চুমু দিল.. ওর মুখে মদের গন্ধ পেলাম। আমি ওকে দুই হাতে আঁকড়ে ধরলাম, ওর ডবকা মাইদুটো ছানার পোটলার মত আমার বুকে চেপে বসল, বুঝলাম ভেতরে কোনো অন্তর্বাস পরা নেই।

আমরা ততক্ষনে ডাইনিং টেবিলে পৌছে গেছি। মোজাটা খুলতে খুলতে বললাম…তুমি কি সারপ্রাইজ দেবে বলছিলে মোহিনী?
আমি তো আমিতো বলবোই, তুমি আন্দাজ করো তো দেখি।
নিশ্চয়ই মনোজ এসেছে, আমি ওর চোখে চোখ রেখে বললাম।

একদম ঠিক ধরেছ,তবে তোমার বিনা অনুমতিতে ওকে ডাকার জন্য আমি তোমার কাছ থেকে ক্ষমা চেয়ে নিচ্ছি… মোহিনী আমার পায়ের কাছে বসে আমার পাটা ধরে ফেলল।
আরে ছিঃ ছিঃ একি করছো… উঠে এসো। আমি তো রাগ করিনি তাহলে ক্ষমার প্রশ্ন আসছে কোথা থেকে। ওকে কোলে বসিয়ে জিজ্ঞেস করলাম…. তা তোমাদের খেলাধুলা কি শুরু হয়ে গেছে?

শুরু কি গো… ফার্স্ট হাফ শেষ হয়ে গেল। আমার মনখারাপী মুখ দেখে… মোহিনী বললো ওমা এতে মন খারাপ করার কি আছে শুনি? তুমি তো এই খেলার রেফারি…. তুমি চাইলে সেকেন্ড হাফ খেলা হবে, এক্সট্রা টাইম হবে… প্রয়োজন পরলে ট্রাইবেকারও হতে পারে।

প্যান্টের তলা থেকে আমার বাঁড়া মহারাজ বিদ্রোহ শুরু করে মোহিনীর তুলতুলে পাছায় খোঁচা মারতে শুরু করে দিয়েছে।
ইসস অসভ্য কোথাকার, শুনেই এত গরম খেয়ে গেছো তাহলে দেখলে কি করবে গো।
মোহিনীর কথায় বুক দুর দুর করে উঠলো, এই রে বোধহয় ধরা পড়ে গেছি।
পাশের পাশের ঘরের পর্দার আড়াল থেকে দেখবে নাকি সামনাসামনি দেখবে?
আমার মুখ লজ্জায় লাল হয়ে উঠল… মুখ দিয়ে কথা সরছিল না।

তুমিও যেমন আমার উপর রাগ করোনি, আমিও এই ব্যাপারটাই রাগ করিনি… হিসাব বরাবর। তবে ভবিষ্যতে যদি নিজের ইচ্ছে গুলো আমাকে লুকাও তাহলে কিন্তু খুব রাগ করব। মোহিনী চকাম করে আমার গালে চুমু খেল।
সামনে থেকে দেখলে মনোজ রাগ করবে নাতো?
দ্বিধাগ্রস্থ কন্ঠে বললাম।

ধুর বোকা, আমি কি জানতাম নাকি? ওই তো বললো… তোমার যাতে আনন্দ হবে ও সেটা করতে রাজি আছে।
তুমি স্নান সেরে এস, আমি তোমার খাবার ঘরেই নিয়ে যাচ্ছি, মোহিনী পাছা দুলিয়ে ঘরে ঢুকে গেল।
স্নান সেরে, ট্রাকসুট ও টি শার্ট পরে, পরিপাটি করে টেরি কেটে…. আমার বেড রুমের দরজায় আমিই ঠকঠক করলাম।
ভেতর থেকে আমার বউয়ের অস্থায়ী ভাতার মনোজ আওয়াজ দিল… কাম ইন অমিত।

কনগ্রাচুলেশন অমিত… মনোজ আমার দিকে হাত বাড়িয়ে দিল… মনোজের পরনে শুধু জাঙ্গিয়া, মোহিনী নাইটিটা খুলে ব্রা প্যান্টি পরেছে… মনে হয় আমাকে উত্তেজিত করার জন্য।
তাহলে অমিত আমরা এই রাউন্ড শুরু করি, তুমি এক পেগ নিয়ে খাবারের সাথে আস্তে আস্তে খেতে থাকো।
মোহিনী তিনটে পেগ বানিয়ে আমাদের দুজনের হাতে দুটো তুলে দিয়ে নিজে একটা তুলে নিল।
চিয়ার্স….. এখন আমি পরোটা ও মুরগির মাংস দিয়ে হুয়িস্কি খাচ্ছি আর মনোজ মোহিনীর কচি মাংস দিয়ে।

তিনজনের গ্লাস অর্ধেক করে খালি হয়েছে… মনোজ মোহিনীর পিঠ টা ওর বুকে সেঁটে নিয়ে দুই হাতের থাবা দিয়ে মোহিনীর সুঠাম মাইজোড়া খামচে ধরে কচলাচ্ছে।
আঃ আঃ মনোজ ব্রেসিয়ার টা খুলে নিয়ে ভাল করে টেপো না।
আহা কি মধুর বাণী মরমে পশিল গো… আমার বিয়ে করা বউ আমার সামনেই পর পুরুষ কে ব্রা খুলে দিতে বলছে। আমার সারা শরীরের প্রত্যেকটা লোম কূপ শিহরণে কেঁপে উঠলো।

খুলে দাও বললেই খোলা যায় না মোহিনী, শুধু নিজেদের সুখের কথা ভাবলে হবেনা, এই ঘরে আরেকজন আছে তার কথা একটু ভাবো। আমি অমিত কে শেখাবো কিভাবে মেয়েদের পরিপূর্ণ সুখ দিতে হয়। মোহিনী মাদকময় চোখে আমার দিকে তাকিয়ে হাসলো।

মনোজ মোহিনীর গ্লাসটা তুলে একচুমুকে গ্লাসটা শেষ করিয়ে দিল, নিজের গ্লাসটাও শেষ করল। আমি বা পিছিয়ে থাকি কেন, আমার গ্লাসটা খালি করে দিলাম।
অমিত ইফ ইউ ডোন্ট মাইন্ড, প্লিজ রিফিল আওয়ার গ্লাস… মনোজ আদর করে আমায় হুকুম করলো।

“ইয়েস বস”… আমি তিনটে গ্লাস পূর্ণ করে দিলাম। ততক্ষণে মনোজের শয়তান আঙ্গুলগুলো মোহিনীর ব্রার হুক খুলে হাঁসফাঁস করতে থাকা মাই গুলো কে উদোম করে ফেলেছে। মোহিনী উন্মাদ হয়ে ওঠে মনোজের বলিষ্ঠ থাবার পেষণে, মর্দনে।

অমিত এখানে এসে মোহিনীর মাইয়ের বোঁটা দুটো আমার গ্লাসে ডুবিয়ে দাও।

এরকম অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়ে যাব ভাবতে পারিনি… কিন্তু কিছু করার নেই বসের হুকুম। দ্বিধাগ্রস্থ ভাবে ওদের সামনে গিয়ে বসলাম। কিন্তু মনোজ এর সামনে মোহিনীর মাইয়ে হাত দিতে লজ্জা করছিল।
কাম অন অমিত… এত লজ্জা করলে শিখবে কি করে। আমি কিন্তু বেশিদিন কলকাতায় থাকবো না, হয় কম্পানি প্রমোশন দিয়ে আমাকে ন্যাশনাল হেড বানাবে, নইলে আরো ভালো অফার নিয়ে আমি কোম্পানি চেঞ্জ করব। আমি যাওয়ার আগে তোমার চাকরি লাইফ ও সেক্স লাইফ দুটোর- ই উন্নতি করিয়ে দিয়ে যেতে চাই। আমি জানি তুমি দুটো ক্ষেত্রেই সফল হবে। মোহিনী আমাকে বলেছে তোমাদের সেক্স লাইফ মোটের উপর ভালো। কিন্তু মোহিনীর মত মেয়েরা লাইফে একটু বেশি ডিজার্ভ করে.. সেটা ফুলফিল করতে গেলে তোমাকে আরেকটু বেশি অ্যাক্টিভ হতে হবে। আমি জানি মোহিনী আমার কেউ নয়, তবুও আমি চাই আমার পর আর কোন পরপুরুষ যেন মোহিনীর শরীর স্পর্শ না করে। তোমাকেই মোহিনীর সব চাহিদা পূরণ করতে হবে…” আই নো ইউ ক্যান”।

আবেগে আমার গলা অবরুদ্ধ হয়ে গেল, কি বলবো ভেবে পাচ্ছিলাম না, কোন রকমে নিজেকে সামলে নিয়ে বললাম…”ইয়েস স্যার আই মাস্ট ডু ইট”।
ভেরি গুড! এরকমই উত্তর আমি তোমার কাছ থেকে আশা করেছিলাম।

মোহিনীর তুলতুলে মাইয়ের বোঁটা দুটো মনোজের গ্লাসে চুবিয়ে দিলাম। মোহিনী আমাকে কাছে টেনে নিয়ে গালে চুমু দিয়ে প্রতিদান দিল।

মনোজ মদ মিশ্রিত মাইয়ের বোঁটা মুখে পুরে নিল… ছাগলের বাচ্চার মত ঢুসি মেরে মেরে মাই চুষে চলেছে। মোহিনীর মাইয়ের বোঁটা ফুলে ওঠে, মনোজের নির্মম ঠোঁট মাইয়ের প্রতিটি কোনায় চুমু দেয়। দু হাত দিয়ে মনোজের মাথা খামচে ধরে মোহিনী ওর মাইয়ে পাগলের মত ঘষতে শুরু করে।
দেখছো অমিত অসভ্য টা তোমার বৌয়ের মাইগুলো কেমন করে চুষছে।

মনোজ প্যান্টি খুলতে গেলে মোহিনী বাধা দিয়ে বলে… প্লিজ মনোজ আমার প্যান্টিটা অনন্ত অমিত খুলুক, আমি তোমার টা খুলে দিচ্ছি।

আমি অমিতকে আরো একটু বেশি দিতে চাই, ওকে শুধু থিওরিক্যাল ক্লাস করলে হবে না, একটু করে প্র্যাকটিক্যাল ক্লাস শুরু করতে হবে। অমিত শুধু তোমার প্যান্টি খুলে গুদটা চুষবে, তুমি আমার অন্তর্বাস খুলে ডান্ডাটা চোষো।

সত্যি মনোজ তোমার ধোন,মন দুটোই খুব বড়, মোহিনী খিলখিলিয়ে হাসে।

মনোজের গোখরো সাপ টা এত কাছ থেকে দেখে বুঝলাম কি সাংঘাতিক জিনিস ওটা, মোহিনীর হাতের মুঠোয় লকলক করছে, শিরাগুলো ফুলে উঠেছে।

ছোটবেলায় পরীক্ষার আগে মন দিয়ে পড়ার মতো, মনোযোগ সহকারে মোহিনির গুদ চুষে চলেছি। মনে মনে লোকনাথ বাবাকে স্মরণ করছি… বাবা আমি বিপদে পড়েছি… রক্ষা করো বাবা। মনে মনে চাইছি মোহিনী যেন কোনো বেফাস মন্তব্য না করে। কানে মোহিনীর

সপসপ করে বাড়া চোষার শব্দ কানে আসছে, ইচ্ছে থাকলেও দেখার উপায় নেই।
উফফ অমিত গুদ চুষে কি সুখ দিচ্ছ সোনা… গুদে জিভ, মুখে বাড়া এত সুখ আমি রাখবো কোথায় গো।

জয় বাবা লোকনাথ.. তুমি আমাকে বাঁচিয়ে দিয়েছো। দ্বিগুন উৎসাহে জিভ চালানো শুরু করলাম, মোহিনীর ক্লিট টা দুবার জিভ দিয়ে নেড়ে দিতে, মনোজের বাড়া ছেড়ে আমার মাথা ঠেলে সরিয়ে দিলো…উহঃ উহঃ আর না, আর করো না প্লিজ।

মনোজের মুসলদণ্ড গুদে নেওয়ার আগে, মোহিনীর খেয়াল হলো আমি এখনও জামাকাপড় পড়ে আছি। মোহিনী টান মেরে আমার টি-শার্টটা খুলে দিল, আমি কিছুতেই ট্রাকসুট টা খুলতে চাইছিলাম না। মোহিনী কপট রাগ দেখিয়ে বলল… আরে বাবা মনোজ জানে তোমার বাঁড়ার সাইজ। এতে লজ্জা পাওয়ার কিছু নেই অমিত। তোমার টা তো একেবারে ছোট নয়, প্রমাণ সাইজ। তোমার ওটা নিয়েই তো এতদিন সুখ পেয়ে এসেছি আর ভবিষ্যতেও পাবো।

ট্রাকসুট খুলে ফেললাম… কোথায় নেতাজি আর কোথায় পিয়াজি। মোহিনী আমার ডান্ডার মাথায় ছোট্ট করে চুমু খেয়ে আদর করে দিল।

মনোজ ওর আমাম্বা ডান্ডাটা টা নারী সুখের দ্বারে ঠেকিয়ে সেট করে নিল। সজোরে ধাক্কার সাথে সাথে করাত কলে কাট চেরাইয়ের মত একটা লোহার রড মোহিনীর গুদের দেওয়াল চিরে ভেতরে ঢুকে গেল।

ওওওও মাআআআআ… যন্ত্রণায় ককিয়ে উঠলো মোহিনী। আমারও খুব কষ্ট হচ্ছিল, হাজার হোক আমার বিয়ে করা বউ তো। তবে মোহিনীর এই যন্ত্রণা দীর্ঘস্থায়ী হল না। মনোজের ঠাপের তালে তালে তলঠাপ দিয়ে রীতিমত রেস্পন্স করতে শুরু করলো।

বিছানায় ঝড় তুলে ফেললো মনোজ, প্রচন্ড এক একটা ঠাপ আছড়ে পড়ছে মোহিনীর গুদ গহব্বরে.. ঠাপের তালে তালে মনোজের জামদানি বিচিদুটো মোহিনীর পাছা তে অসভ্যের ধাক্কা মারছে।
মোহিনীর গভীর বক্ষ বিদলন দেখে আমার ডান্ডা ছটফট করতে শুরু করলো… ওটাকে মুঠো করে নাড়াতে শুরু করলাম।
অমিত তুমি আবার নাড়িয়ে ফেলে দিওনা, আমি চলে যাওয়ার পর, আসল জায়গাতেই তোমার রস টা ফেলবে।

সত্যিই এরকম বস পাওয়া ভাগ্যের ব্যাপার, যে সুখের সময়ও আমার কথা ভাবছে। মোহিনী আমাকে বুকে টেনে নিয়ে আমার কানে কানে বললো খুব গরম হয়ে গেছো না সোনা?
চোখের সামনে এরকম উত্তেজক চোদন দেখলে গরম হওয়াটাই তো স্বাভাবিক। মোহিনী খুশি হয়ে ওর একটা মাই আমার মুখে গুজে দিল। সত্যিই কি বড় মনের মানুষ আমার বৌ… ভাতার কে দুধ চুষিয়ে নাং এর ঠাপ খাচ্ছে।

আঃ আঃ সোনা এবার আমি আসছি আমাকে ধরো… মোহিনী আমাকে সরিয়ে দিয়ে মনোজকে বুকে টেনে নিল।

মোহিনীর চুলের গোছা মুঠো করে ধরে তীব্র ভাবে কোমর নাড়াতে নাড়াতে মনোজ বলে উঠলো..উফফফ মোহিনী তোমার গুদে কি মধু আছে কি জানি, আমি সুখে পাগল হয়ে যাচ্ছি।
আমার বুকের সব মধু চুষে খেয়ে নাও সোনা, আমার স্বামী যখন অনুমতি দিয়েছে তখন আর চিন্তা কিসের।

ইসস অসভ্য কোথাকার,… মোহিনী কোমরটা আরো একটু তুলে, হাঁটুর কাছ থেকে ভারী ঊরু জোড়া আরো ফাঁক করে হারিয়ে সুডোল নিতম্ব নাচিয়ে নাচিয়ে আরো বেশী করে সুখ নিংড়ে নিতে থাকলো মনোজের কাছ থেকে।

আঃ আঃ… ভগবান এত সুখ আমার কপালে ছিল.. জোরে… আরো জোরে দাও… আমি আর পারছি না…. মোহিনী মনোজের পিঠ খামচে ধরল। মনোজ আর নিজেকে ধরে রাখতে পারল না… বেশ জোরে জোরে গাদন দিয়ে মোহিনীর বুকে স্থির হয়ে গেল।
Like Reply
#11
ইয়েস বস সপ্তম পর্ব

খুব রাগ হচ্ছিল ট্যাক্সি ড্রাইভার দের উপর, শালা সবাই রিফিউজ করছে। মনে মনে হাসলাম, ওদের কি দোষ… ওরা তো জানেনা কেন আমি ছটফট করছি…. অবশেষে একজন রাজী হলো।

পা চালিয়ে এসে ফ্ল্যাটের দরজায় বেল টিপলাম। কানে ফোন নিয়ে মোহিনী দরজা খুললো। ভাবলাম ট্যাক্সিতে উঠেই বোকাচোদা ফোন লাগিয়ে দিয়েছে। তবে মুহুর্তের মধ্যে আমার ভুল ভাঙলো, বুঝলাম মনোজ নয়, মোহিনী ওর মায়ের সাথে কথা বলছে।


আমাকে দেখে মোহিনী ফোন টা টেবিলে রেখে স্পিকারে দিয়ে আমার দিকে দুহাত বাড়িয়ে দিল। ওর বুকে ঝাঁপিয়ে পরলাম। মোহিনী আমাকে জাপটে ধরে ওর মায়ের সাথে কথা বলছে।
আমরা একটু আগেই ফিরলাম মা, বাবাই দুষ্টুমি করছে না তো। আমি কাল সকালে গিয়ে ওকে নিয়ে আসব।

আমার বয়-ফ্রেন্ড একদম ঠিক আছে, সকালে আসিস না বিকেলে এসে নিয়ে যাস, অমিত অনেকদিন আমাদের বাড়ী আসেনি, ওকেও সাথে আনিস।
আচ্ছা আচ্ছা ঠিক আছে…. মোহিনী ফোন কেটে দিল।
বাহ্ মাকে তো বেশ ভালোই ঢপ দিয়েছো… মোহিনীর মাই দুটো আমার হাতের মুঠোয়।

অসভ্য কোথাকার! তাহলে তো মাকে বলা উচিত ছিল, তোমার জামাই এর বস আমাকে চুদতে আসছে সেই জন্য বাবাই কে রেখে গেলাম। কাল গিয়ে মা কে বলবো তোমার দুধের বোঁটা দুটো অমিতের খুব পছন্দ, ওকে একটু চুষতে দাও মা।

কামাগ্নির লেলিহান শিখা আমার শরীরে ধিক ধিক করে জ্বলতে শুরু করেছে… নাইটির চেন টা খুলে নামিয়ে দিলাম। স্কিন কালারের ব্রেসিয়ারে আচ্ছাদিত মাই দুটো খামচে ধরে ফিসফিস করে বললাম… আর পারছি না সোনা এবার আমাকে দাও।

মোহিনী হাত বাড়িয়ে আমার বাড়াটা বারমুডার উপর থেকেই মুঠো করে ধরে বললো… নিশ্চয়ই দেবো সোনা। কিন্তু আমার একটা জিনিস খুব জানতে ইচ্ছে করছে, তুমি যে এত গরম খেয়ে আছো সেটা কি মনোজ তোমার বউকে তোমার সামনে চুদে গেল বলে নাকি সাথে শাশুড়ির দুধের বোঁটা টা মনে পড়ে গেল।
দুটোই মোহিনী… ভেতর থেকে একটা মাই বের করে বোঁটা টা রগড়ে দিলাম।

মোহিনী খিলখিল করে ছেনালী হাসি হাসলো… কি অসভ্য জামাই রে বাবা, শাশুড়ির মাই খাওয়ার জন্য জিভ দিয়ে লাল পড়ছে। মনে হচ্ছে তোমার এই ইচ্ছে টা খুব তাড়াতাড়ি পূর্ণ হবে।
সেটা কি ভাবে গো, প্লিজ বলোনা সোনা.. আমার আগ্রহ বেড়ে যায়।

ঘরে চলো.. দুজনে টুকটুক করে এক পেগ করে খেতে খেতে সব বলবো। বুঝতেই তো পারছো মনোজের ওই রকম সাইজি বাড়া পরপর দুবার নিয়ে শরীরটা একটু আনচান করছে। আমাকে একটু ধাতস্থ হতে দাও তারপর যত খুশি করবে আমি কিছু বলবো না সোনা।

খুব মায়া হল মোহিনীর উপর… বেচারা ঠিকই তো বলে ছে… এইটুকু সময় তো ওকে অবশ্যই দেওয়া উচিত।

মোহিনী কে কোলে করে তুলে বিছানায় বসিয়ে দিলাম… নিজেই ড্রিংকসের ব্যবস্থা করলাম। গ্লাসে চুমুক দিয়ে মোহিনী আমাকে বুকে টেনে নিল।

অমিত আজ আমি তোমার কাছে কিছু কথা স্বীকার করতে চাই, যেগুলো এতদিন তোমার কাছে লুকিয়ে ছিলাম। তার জন্য আমি ক্ষমাপ্রার্থী, প্লিজ অমিত আমাকে ক্ষমা করে দিও।
আমি জানি মোহিনী কি বলবে, তবুও না জানার ভান করে বললাম…বল কি বলবে?

মনোজের সাথে আমার মিলনের প্রায় এক সপ্তাহ পর দুপুরের দিকে আমার মোবাইলে অচেনা নম্বর থেকে একটা ফোন এলো। হ্যালো বলতেই ও প্রান্ত থেকে বলল আমি মনোজ বলছি। আমার ভেতরটা চমকে উঠলো।
কোনমতে জিজ্ঞেস করলাম আমার নাম্বার কোথায় পেলেন? বললো এইচ আর থেকে জোগাড় করেছি। তারপর ইনিয়ে বিনিয়ে বললো আমার সঙ্গ নাকি ওর খুব ভালো লেগেছে। আমি ও লজ্জার খাতিরে বললাম আমারো ভালো লেগেছে…..তারপর ফোন ছেড়ে দিল। ফোন ছাড়ার পর মনে হল রাতে তুমি ফিরে এলে তোমাকে ব্যাপারটা খুলে বলব। পরক্ষনেই ভাবলাম,তোমাকে বললে তুমি যদি আবার ওর সাথে কোন ঝামেলায় জড়িয়ে পড়ো তাহলে তোমার চাকরির ক্ষতি হতে পারে তাই নিজেকে সংযত করলাম।

পরের দিনও কি মনোজ ফোন করেছিল? আমি স্বাভাবিকভাবে জানতে চাইলাম।

একদম আগের দিনের টাইমেই করেছিল, দু’চারটে কথা বলার পর, সরাসরি প্রস্তাব দিল ও আবার আমার সঙ্গ পেতে চায়। মনোজের কথায় আমি চমকে উঠলাম, সঙ্গে সঙ্গে উত্তর দিলাম সেটা কোনোভাবেই সম্ভব নয়। অমিত কে লুকিয়ে আমি কিছু করতে পারবো না। আমাকে অবাক করে দিয়ে বলল অমিত কে লুকিয়ে কিছু করতে হবে না, অমিতও চাই অন্য কোন পুরুষ ওর বউয়ের সাথে শারীরিকভাবে লিপ্ত হোক।

আমি একটু রেগে গিয়ে বললাম, কি যা তা বলছেন। মনোজ আমার মুখের কথা কেড়ে নিয়ে বলল, একদম ঠিক বলছি। তোমার সাথে আমার যেদিন মিলন হয়েছিল, সেদিন দুটো ঘরের পার্টিশন দরজার পর্দার আড়াল থেকে অমিত পুরোটাই দেখেছিল। যদি কোন পুরুষের মধ্যে কাকওল্ড প্রবণতা থাকে তবেই সে নিজের স্ত্রীর সাথে অন্য কোন পুরুষের সঙ্গম দেখতে পারে।
আমার বুকটা শুকিয়ে গেল, ভয়ে ভয়ে মোহিনী কে জিজ্ঞেস করলাম এর উত্তরে তুমি কি বললে?

আমাকে কিছু বলতে হয়নি, একটু থেমে মনোজ নিজেই বললো… তার মানে এই নয়, আমি অমিতকে এই কথা জিজ্ঞেস করতে বলছি। আমি একটা প্ল্যান বের করেছি, আমি অমিতের একটা প্রমোশন এর ব্যবস্থা করার চেষ্টা করছি। যদি সেটা সম্ভব হয়, আমি অমিতকে প্রস্তাবটা দেবো, অমিত যদি রাজি হয় তুমি রাজি হবে তো?

বিশ্বাস করো অমিত, সেই মুহূর্তে আমার ব্রেন প্রসেস করছিল না। মনে হচ্ছিল মনোজ আমাকে চারদিক থেকে ঘিরে ফেলেছে। আমি কোন কিছু না বুঝেই বললাম অমিত রাজি হলে আমার কোন আপত্তি নেই। তখন এটাই ভেবেছিলাম প্রমোশন তোমার মুখের কথা নয় ওটা একটা কথার কথা।
তারপর বেশ কয়েকদিন ফোন আসেনি। আমি ভাবলাম ব্যাপারটা মিটে গেছে।
তারপর কি হলো? আমার উত্তেজনা বেড়ে চলেছে।

যেদিন তুমি সন্ধ্যাবেলা আমাকে এসে খবরটা দিলে, সেদিন দুপুরে মনোজের ফোন এসেছিল। বললো মোটামুটি সেভেন্টি পার্সেন্ট কাজ এগিয়ে গেছে। রাত্রে এসে তোমার মধ্যে যে উচ্ছ্বাস দেখলাম তাতে মনে হল মনোজ তোমার প্রসঙ্গে যে কথাটা বলেছিল সেটা মনে হয় সত্যি। তারপরের ব্যাপার টা তো তুমি মোটামুটি জানো।
খুব লজ্জা লাগলো, মোহিনীর চোখে চোখ রাখতে পারছিলাম না। অন্য দিকে মুখ ঘুরিয়ে বললাম সরি মোহিনী।
ওমা তুমি সরি বলছো কেন, ক্ষমা তো আমার চাওয়ার কথা। সত্যি কথাটা লুকিয়ে রাখার জন্য আমাকে ক্ষমা করে দিও অমিত।
সে তো আমিও তোমাকে সত্যি কথাটা লজ্জায় বলতে পারিনি।

এতে লজ্জা পাবার কোন কারণ নেই অমিত, কাকওল্ড কোনো অসুখ নয়, এটা সেক্সের একটা পার্ট। মনোজের মধ্যেও কাকওল্ড টেন্ডেন্সি আছে।

যাঃ কি বলছ তুমি, সেটা কি রকম? আমি একটু অবাক হলাম।

মনোজ ছোটো বেলায় ওর মাকে বাবার বন্ধুর সাথে লুকিয়ে লুকিয়ে সেক্স করা দেখতো, তারপর মায়ের ল্যাংটো শরীর কল্পনা করে খিঁচে ফেলতো।
ইসস তাই নাকি? তোমাকে নিজে মুখে বলেছে? আমার মাথা ঝিমঝিম করছে, চোখে রঙ লাগতে শুরু করেছে।

না বললে জানবো কি করে? প্রথম দিনেই প্রথম বার মাল বের করার সময় আমাকে মা মা করে ডাকছিল। পরে চেপে ধরতেই গলগল করে সব উগলে দিল। মাগো….. পরের বার তো আরো বাজে অবস্থা।
পরের বার কি হয়েছিল মোহিনী, প্লিজ বল।

ওর মায়ের রোল প্লে করতে হয়েছিল, ওকে বাজে গালাগালি করতে হয়েছিল। আজকে ফাস্ট রাউন্ডেও গালাগালি করেছি ওকে। মনোজও আমাকে ওর মা ভেবে গালাগালি করছিল।
উফফ কি গালাগালি করছিলে গো তোমরা, বল না একটু।

তোমার সামনে এসব গালাগালি করতে আমার লজ্জা করছে অমিত।

আরে বাবা তুমি কি আমাকে গালাগালি করছ নাকি? মনোজকে কি গালাগালি করেছ সেটাই বলবে।
খানকির ছেলে, গুদমারানির ব্যাটা, তোর মায়ের গুদ ফাটিয়ে দে এইসব বলছিলাম।

চরম উত্তেজনায় আমার শরীরের রক্ত চলাচলের গতি বেগ বেড়ে গেল, তলপেট শিরশির করতে শুরু করলো। মোহিনীর নাইটিটা একটানে খুলে দিলাম।
তোমার গালাগালি শুনে মনোজ নিশ্চয়ই খুব উত্তেজিত হচ্ছিল।

মোহিনী একচুমুকে গ্লাসটা শেষ করল। মনোজ সব কিছুই আমার কাছে খোলাখুলি স্বীকার করেছে। তোমাদের অফিসের মোটামুটি সবাইকেই ভোগ করেছে। শ্যামলী কে নাকি দুতিন বার করেছে, উত্তরা কে নাকি একবার করার পর আর ভাল লাগেনি বলে আর ডাকেনি। অমৃতাকে ওর বেশ ভালো লাগে ওর সাথে মোটামুটি নিয়মিত সঙ্গম হয়। কিন্তু এমন একজন মহিলা আছেন, তাকে নাকি অনেকটা ওর মায়ের মতো দেখতে। তিনি খুব উঁচুদরের মহিলা, অনেক কষ্ট করে নাকি তাকে ম্যানেজ করে গেছিলো। বাকিদের যেমন যখন খুশি করা যায় তার ক্ষেত্রে ঠিক উল্টো। সেই মহিলার ইচ্ছে হলেই তার সাথে সঙ্গ পাওয়া সম্ভব। মিলনের সময় টুকু তারা নিজেদের মা ছেলে হিসেবে ট্রিটমেন্ট করে। আমি ওকে সেই ফিলিংস দিতে পারিনি তবে মোটামুটি খুশি হয়েছিল।

আমার মাথা কাজ করছিল না কি হতে পারে, মোহিনী কে জিজ্ঞেস করলাম, সেই মহিলা কি আমাদের অফিসের কেউ?
সেটা কিছু বলে নি, মনে হয় ব্যাপারটা খুব কনফিডেনশিয়াল।

যাকগে ওসব নিয়ে মাথা ঘামিয়ে এখন লাভ নেই, এখন মোহিনীর দিকে নজর দেওয়া ভালো। নিজের গ্লাসটা এক চুমুকে শেষ করলাম। মোহিনীর দুটো পেলব ঊরু সম্পূর্ণ অনাবৃত… পায়ের পাতা থেকে চুমু খেতে খেতে উপরে উঠছিলাম। মোহিনী আবেশে উঃ আঃ করছিল। প্যান্টির বর্ডার লাইনের কাছে থেমে মুখটা তুলে জিজ্ঞেস করলাম… মনোজ তোমাকে গালাগালি করছিল নাকি মোহিনী?

মোহিনী আমার মাথাটা ওর পাছা থেকে ঠেলে সরিয়ে দিলো… বলব না যাও তো!

যাঃ বাবা মোহিনী আবার বিগড়ে গেল কেন… একটু নরম সুরে বললাম কি হল মোহিনী আমি তো কোন অন্যায় করিনি।
একশো বার করেছ, শুধু আমার কাছে সবকিছু জানতে চাইছো, নিজে যে অমৃতার সাথে মারিয়ে এলে সে সম্বন্ধে একটা কথা বলেছ?
এবার আসল ব্যাপারটা বুঝলাম…..কি জানতে চাও বলো নিশ্চয়ই বলবো, তোমাকে লুকানোর মতো আমার কিছু নেই সোনা।
মোহিনী দুজনের গ্লাস রিফিল করে,আমার চুলটা খামচে ধরে মুখটা ওর কাছে নিয়ে গিয়ে জিজ্ঞেস করল অমৃতাকে ক’বার চুদেছো?
তিনবার… দুবার সামনে একবার পেছনে… মোহিনী চোখে চোখ রেখে বললাম।

আমি এটা জানতাম, শুধু তোমার মুখ থেকে শুনতে চাইছিলাম। তুমি আমার ইজ্জত রক্ষা করেছ অমিত। মোহিনী আমার ঠোট দুটো মুখে পুরে নিল। অমৃতাকে তিনবার চোদাতে মোহিনীর ইজ্জত কি করে রক্ষা হল সেটা আমার মাথায় ঢুকলো না।

কিছুক্ষণ চুষে নিয়ে মোহিনী জানতে চাইল, কেমন লাগলো অমৃতাকে?

নিজের বউয়ের সামনে কোন মহিলাকে সুন্দরী বলার ক্ষমতা পৃথিবীর সব পুরুষের মতো আমারও নেই। অবশ্য অমৃতা তোমার চেয়ে সুন্দরী নয়ও, তবে এটুকু বলতে পারি ওর বেড পারফরমেন্স যথেষ্ট ভালো। আমরা দুজনেই খুব এনজয় করেছি।

বাহ্ দারুন ডিপ্লোমেটিক উত্তর দিলে তো! সাপও মরল লাঠিও ভাঙলো না। আমি জানি অমিত, তোমারি প্রমোশনের পেছনে অমৃতার অনেক পরিশ্রম আছে। আমি চাই তুমি ওকে একদিন আমাদের বাড়িতে নেমন্তন্ন করো। আমিও ওর সাথে বন্ধুত্ব করতে চাই।

সে আমি ওকে বলব… তুমি নিজে একবার ফোন করো তাহলে অমৃতা খুশি হবে। মনোজ তোমাকে কি গালাগালি করছিল বললেনা তো।

গুদ চাটতে চাটতে হঠাৎই ক্ষেপে গেল… আমার চুলের মুঠি ধরে ওর হোৎকা বাঁড়াটা একঠাপে গুদে ঢুকিয়ে দিয়ে বলল… খানকি মাগী তোর মাকে চুদি… মাগো তারপর কি ঠাপ।
আমার বাঁড়ার শিরা উপশিরা দিয়ে গরম রক্তের প্রবাহ বইতে শুরু করেছে… “আমার হোলের বিচি কোলে উঠে পড়েছে”।

মোহিনী কে চিৎ করে ফেলে ওর উপরে উঠে গুদের চেরায় ঠেকিয়ে জোরে এক ঠাপ মারতেই এক লহমায় গুদের মধ্যে অদৃশ্য হয়ে গেল।
মোহিনী আমার অস্বাভাবিক আচরণ রাগ করলো না, বরং খুশি হয়ে বলল… বাপরে তোমার জোস দেখে আমি অবাক হয়ে যাচ্ছি অমিত।
আর কি বলছিল মনোজ? আমি কোমর দোলাতে দোলাতে জিজ্ঞেস করলাম।

মনোজের গালাগালি শুনে উত্তেজনার বশে আমি বলে ফেললাম,আমার মায়ের দুধের বোঁটা গুলো খুব বড় বড়,আর সেটা অমিতের খু্ব পছন্দ।
তারপর? মোহিনী র বুকের নরম মাংসপিণ্ড দুটো খামচে ধরে বাড়াটা জোরে ঠেসে ধরলাম।

মনোজ বললো… অমিতের যখন এতই ইচ্ছে তাহলে আমাদের চেষ্টা করা উচিত। তুমি শুধূ একদিন মাগিটাকে আমার সামনে হাজির করো,বাকিটা আমি বুঝে নেব।
আমার শরীরের মধ্যে উথাল পাথাল করা সুখানুভূতির মূর্ছনা বাজতে শুরু করেছে। মোহিনীর মাইয়ের বোঁটাটা কামিনীর মাই ভেবে চুষতে শুরু করলাম। আমার শরীর মৃগী রোগীর
মত কাঁপতে শুরু করেছে।

মোহিনী আমার মনোভাব বুঝতে পেরে ফিসফিস করে বলল, তাহলে কি শাশুড়ির বোঁটা চোষানোর চেষ্টা করবো নাকি? আমি মনোজকে বলেছি তোমার সাথে কথা বলার পর ওকে জানাবো।

আমার শরীরের প্রত্যেকটি কোষে কোষে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ল, মোহিনীর নোনা ধরা ঠোঁট কামড়ে ধরে কাঁপা কাঁপা গলায় বলে উঠলাম… হ্যাঁ আমি মনে প্রানে ওই ওই মাগীটা কে একান্ত ভাবে পেতে চাই।
মোহিনী আমাকে আরো জোরে আঁকড়ে ধরল, বুঝলাম ওর শরীরে যথেষ্ট উত্তেজনা এসে গেছে। আমার ডান্ডাটা ড্রিলিং মেশিনের মত ওর চাপা পথটাকে সশব্দে মন্থন করে চলেছে। কিছুক্ষন এভাবে চলার পর, মোহিনীর চিৎকার শুনে বুঝলাম ওর জল খসে গেল। আমার থলি থেকে রসের ধারা একলাফে পৌঁছে গেছে বাঁড়ার মুখে… শেষ ধাক্কা দিয়ে ডান্ডাটা গেঁথে দিলাম গুদের শেষপ্রান্তে…. গলগল করে সাদা রস দিয়ে মোহিনীর গুদ ভর্তি করে দিলাম।

দুজনে পাশাপাশি শুয়ে বড় বড় নিঃশ্বাস নিতে নিতে একে অপরকে দেখছিলাম। মোহিনী আমার আরো একটু কাছে এসে বলল তোমাকে আর একটা ভালো খবর দেওয়া হয়নি…. এবার থেকে তুমি আমার বাল ভর্তি গুদ দেখতে পাবে।

আমি জানি তবুও জিজ্ঞেস করলাম হঠাৎ এই সুবুদ্ধি কেন?

মোহিনী লজ্জা মাখানো করে বলল, আসলে মনোজ গুদে বাল খুব পছন্দ করে। অত বড় একটা লোকের কথাটা কি অমান্য যায় বোলো?
মনে মনে ভাবলাম “বড় বাড়ার কি মহিমা বাবা”।
Like Reply
#12
ইয়েস বস অষ্টম পর্ব

পরপর দুদিন মোহিনীর সাথে বেশ রসে বসেই কাটলো। সোমবার অফিসে যাবার কিছুক্ষণের মধ্যেই আমার প্রমোশনের খবরটা ছড়িয়ে পড়লো।
অনেকেই এসে কনগ্রাচুলেশন জানালো। বারোটার সময় অমৃতা ফোন করে বলল মনোজের চেম্বারে আসতে। দরজায় নক করে ভেতরে ঢুকলাম। অমৃতা ওখানে আগে থেকেই উপস্থিত ছিল।

অমিত এবার কিন্তু তোমার আসল পরীক্ষা শুরু হলো। তুমি নিজেকে যথেষ্ট পরিশ্রম করো সে ব্যাপারে আমার কোন সন্দেহ নেই। কিন্তু এখন থেকে শুধু তোমার পারফর্ম নয়, তোমার টিমের পারফর্মের দায় দায়িত্ব তোমার উপর বর্তাবে। অমৃতা তোমাকে আগের মতোই সাপোর্ট করে যাবে। তোমার জন্য চেম্বার অ্যালট করা হয়েছে। শ্যামলীকে তোমার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট হিসাবে অ্যাপয়েন্ট করা হচ্ছে। ছোট বা মাঝারি কেস গুলো এখন থেকে তুমি দেখবে। কোন ডিল ফাইনাল করতে গেলে, প্রয়োজন পরলে কিভাবে মহিলাদের ব্যবহার করতে হয়, সেটা তুমি অমৃতার সঙ্গে থেকে নিশ্চয়ই বুঝতে পেরেছো। সেসব ক্ষেত্রে শ্যামলীকে ইউজ করবে, কিভাবে কি করতে হবে সেটা অমৃতা ওকে বুঝিয়ে দিয়েছে। আমি কি বললাম নিশ্চয় বুঝতে পেরেছ?


ইয়েস বস….আমি মাথা নেড়ে সায় দিলাম।

মনোজের নির্দেশে অমৃতা শ্যামলীকে ফোন করে ডাকল। ব্লু টাইট ফিটিং ডেনিম জিন্স ও ব্লাক টি শার্টে শ্যামলীকে বেশ ঝকঝকে লাগছে। ওর দুধে আলতা রং তাও ওর নাম কে শ্যামলী রেখেছিল কে জানে।
শ্যামলী আমার পাশের চেয়ারটায় বসলো। মনোজ বলল, কলিগ হিসাবে তোমরা আগে থেকেই পরিচিত, তবুও অফিশিয়ালি আলাপ করিয়ে দিচ্ছি। শ্যামলী আজ থেকেই অমিত তোমার ইমিডিয়েট বস। তুমি ওর পার্সোনাল এসিস্টেন্ট হিসেবে কাজ করবে।

শ্যামলী আমার দিকে ঘুরে হাই বলে হাত বাড়ালো। আমি ওর নরম হাতটা ধরে ঝাকিয়ে দিতেই ওর চৌত্রিশ সাইজের টলটলে মাইদুটো নড়ে উঠলো। ওর মাখন কোমল তনুর ঘ্রাণ আমাকে মাতাল করে তুলছে, কেমন যেন পাগল পাগল লাগছে। ওর রুপসুধা পান না করা পর্যন্ত আমার শান্তি নেই। আমি ওকে আপাদমস্তক ভোগ করবো,গ্রাস করবো দামাল কাঙ্গাল কামে।

মনোজ কেন ওকে তিন বার লাগিয়ে ছেড়ে দিয়েছে এটা আমার মাথায় ঢুকলো না। পরক্ষনেই মনে হলো ধুর বাবা আমি কেন এসব নিয়ে মাথা ঘামাচ্ছি… আমি তো একটা গুদের বদলে একটা গুদ পেয়ে গেছি, আরেকটার দিকে অগ্রসর হচ্ছি।

এসব ভাবতে ভাবতে কখন যে প্রবাল, অঞ্জন, প্রদীপ, সুব্রত এরা রুমের মধ্যে এসে গেছে বুঝতে পারিনি। সবার সামনে মনোজ আবার একটু ভাষণ বাজি করে সবাইকে ছেড়ে দিল।

পরে অমৃতার মুখে শুনলাম মনোজ আলাদা ভাবে প্রবাল কে ডেকে বলেছে ওকে টেন পার্সেন্ট স্পেশাল ইনক্রিমেন্ট দেওয়া হচ্ছে, এবং পরবর্তী প্রমোশনের ক্ষেত্রে ওর নামটা সবচেয়ে আগে থাকবে। প্রবাল যে ব্যাপারটা খুশি হয়েছে সেটা লাঞ্চের পরে সিগারেট খাওয়ার সময় ওর গদগদ ভাব দেখেই বুঝতে পারলাম। ও পুরো ব্যাপারটাই আমাকে খুলে বলল। এটাও বলল ওর কাছ থেকে আমি হানড্রেড পার্সেন্ট সাপোর্ট পাবো। শেষে একটা গুগলি মারলো… গুরু যা একটা ডবকা মাল পেয়েছিস, আমার দিকে একটু খেয়াল রাখিস।

লাঞ্চের পর অমৃতা আমাদের সবাইকে নিয়ে বসলো, কার কার কাছে কি কি কেস আছে সেসব নিয়ে আলোচনা করল। সমস্ত কেস ফাইল গুলো শ্যামলীর মেইলে পাঠিয়ে দিল।

অমৃতাকে একটা কথা জিজ্ঞেস করার জন্য অনেকক্ষণ থেকেই মনটা খচখচ করছিল কিন্তু ঠিক সুযোগ পাচ্ছিলাম না। একটু পর অমৃতা ফোন করে দশ মিনিটের মধ্যে আমরা সেক্টর ফাইভে যাব,একটা ডিল ফাইনাল আছে।

গাড়িতে উঠে কিছুক্ষন পর অমৃতা কে একটু নিচু গলায় বললাম,কিছুদিন আগে তুমি বলছিলে মনোজের সঙ্গে এমন দু একজনের রিলেশন আছে যে নামটা শুনলে আমি চমকে উঠতে পারি। তারপর ওকে মোহিনীর কাছ থেকে শোনা ঘটনা টা বললাম।

অমৃতা মুচকি হাসলো,আমি জানি মনোজ নাম টা ফ্ল্যাশ করতে পারবে না… ব্যাপারটা খুব কনফিডেনশিয়াল। তবে আমি তোমাকে নাম টা বলবো,তবে এটা নিয়ে তুমি মোহিনীর সাথে কোনো আলোচনা করবে না।
আমি ওকে আশ্বস্ত করে বললাম …তুমি নিশ্চিন্তে থাকতে পারো অমৃতা।

কাবেরী দি !…অমৃতার মুখ থেকে শুধু নাম টা শুনে চমকে উঠলাম। কাবেরী দি মানে কাবেরী মুখার্জী… জোনাল একাউন্টস হেড.. এম কম, চার্টার্ড একাউন্টেন্ট। জাদরেল মহিলা, ব্যক্তিত্বময়ী ও চোখ ধাঁধানো সুন্দরী। গড়পড়তা বাঙ্গালী মেয়ে দের থেকে লম্বা,পাঁচ ফুট সাত ইঞ্চি হবে, বয়েস ফর্টি ফাইভের আশে পাশে হবে। বেশ বড় সাইজের মাইগুলো সবসময় ঊর্ধ্বমুখী।

চমকে উঠলে মনে হচ্ছে? অমৃতা আমাকে খোঁচা মারলো।

একটু বেশি চমকে উঠেছি অমৃতা, আমি শুধু ভাবছি কাবেরী দি কে প্রপোজ করার সাহস মনোজ কি করে পেল।

তুমি ঠিকই বলেছ, সেই সাহস মনোজের কোনদিনও ছিল না আজও নেই। আমি না থাকলে মনোজ কোনদিনও কাবেরীদির ধারে-কাছে যেতে পারত না। মনোজ আমার কাছেই ওর ইচ্ছেটা প্রকাশ করেছিল…আমি জানতাম এটা খুব কঠিন কাজ। তখন সবে সবে মনোজের বাড়ার স্বাদ পেয়েছি, আমার চাকরি উন্নতি ওর হাতে তাই ওকে চটাতে চাইনি। তাই বলেছিলাম চেষ্টা করে দেখব। আমি খুব ভাল করেই জানতাম আমার পক্ষে কাবেরী দি কে সরাসরি এই প্রস্তাব দেওয়া সম্ভব নয়।

সেবার সপ্তাহের মাঝে কিসের যেন একটা ছুটি পড়েছিল। আগের দিন লাঞ্চের পর কাবেরী দি ওর চেম্বারে ডাকল। বললো কাল কি করছিস?

কেন গো? কোনো দরকার আছে?

না এমনি… কাল ফ্রি থাকলে আমার বাড়ী তে চলে আয়,বর ও ছেলে থাকবে না…দুজনে জমিয়ে আড্ডা মারবো।

সুযোগ টা হাতছাড়া করতে চাইলাম না,রাতে পারিজাত কে আদর টাদর করে ম্যানেজ করলাম। পরদিন বেলা এগোরটার সময় কাবেরী দির বাড়ি পৌঁছলাম…খুব আদর করে ড্রইং রুমে বসালো। কাবেরী দি দু কাপ ব্লাক টি বানিয়ে আনলো,দুজনে টুকটাক গল্প করতে করতে চা খেলাম।

ততক্ষণে আমরা সেক্টর ফাইভে এম এন এন্টারপ্রাইজের অফিসে পৌঁছে গেছি। আমরা গটগট করে অফিসে ঢুকে গেলাম। রিসেপশন থেকে কনসার্ন পার্সন কে ফোন করতেই উনি যেতে বললেন।পনেরো মিনিটের মধ্যে আমাদের কাজ কমপ্লিট হয়ে গেল। আজ অবশ্য অমৃতা কে কিছু লটপট করতে হয় নি।

ওখান থেকে বেরিয়ে আমরা রাস্তায় দাঁড়িয়ে মাটির ভাঁড়ে চা খেলাম।

গাড়ী স্টার্ট করেই অমৃতা কে জিজ্ঞেস করলাম তারপর কি হল ?

অমৃতা কোন কোনো দ্বিধা না দেখিয়ে আবার বলতে শুরু করল…কিছুক্ষণ পর কাবেরী দি বলল কিরে একটু ড্রিঙ্কস করবি তো?
বাড়ী থেকে প্ল্যান করেই বেরিয়ে ছিলাম আজ কাবেরী দির কোনো প্রস্তাবে না করবো না…বললাম তা একটু করতে পারি।

কিছুক্ষণ পর কাবেরী দি ওর বেডরুমে ডাকল। একটা সিঙ্গেল মল্টের বোতল, দু তিন রকমের স্ন্যাকস,চিকেন কাবাব সাজিয়ে রেখেছে।
এক পেগ শেষ হওয়ার পর কাবেরী দি একটা বেনসন হেজেসের একটা প্যাকেট বের একটা সিগারেট ধরিয়ে বেশ লম্বা করে ধোঁয়া ছাড়লো।
ড্রিঙ্কস করার সময় স্মোক করলে বেশি মজা লাগে বুঝলি… তোকে একটা ধরিয়ে দেবো নাকি?

না না গোটা খাব না, তোমার থেকে দু এক টান নিয়ে টেস্ট করে দেখি আগে, ভালো লাগলে পরে গোটা খাব।
কাবেরী দি ওর হাত দিয়েই আমাকে একটা টান টানতে দিল, সিগারেটটা শেষ হওয়ার আগে আমাকে আরো একবার টানতে দিল।

দ্বিতীয় পেগের অর্ধেক শেষ হওয়ার পর, কাবেরীদি আবার একটা সিগারেট ধরালো। এবার আর দূর থেকে নয়,আমাকে কোলে টেনে নিয়ে সিগারেট টানতে দিল। ওর নরম তুলতুলে মাই দুটো আমার পিঠ ঘষা খাচ্ছে। কাবেরী দি আমাকে এক হাতে জড়িয়ে রেখেই আমার গ্লাসটা তুলে আমাকে এক সিপ খাইয়ে দিলো। কাবেরী দি আমাকে আর এক টান সিগারেট খাইয়ে, প্রথমে আমার গালে তারপর সরাসরি ঠোঁটে আলতো করে চুমু খেলো।এই প্রথম কোনো নারীর ঠোঁট আমার ঠোঁট স্পর্শ করল, শিহরণে কেঁপে উঠলাম।

আমার অবস্থা বুঝতে পেরে কাবেরীদির জিজ্ঞেস করল কিরে ভালো লাগছে?
আমি কামনা মদির চোখে ওর দিকে তাকিয়ে শুধু বললাম “হুম্”।
ওমা তাহলে আমি শুধু একা একা আদর করবো কেন, তুই তো আমায় একটুও আদর করছিস না।

কে যেন আমার কানে কানে বললো, যা হচ্ছে হতে দে…পিছিয়ে গেলেই পস্তাবি… আজ তোর প্রাপ্তিযোগ আছে… একবার যদি কাবেরী কে রাজি করিয়ে মনোজের হাতে তুলে দিতে পারিস তাহলে তোর প্রমোশন নিশ্চিন্ত।

কাবেরী দির ঠোঁট নিঃশব্দে কাতর আমন্ত্রণ জানাচ্ছে…কাঁপা কাঁপা ঠোঁটে কাবেরী দি কে গভীর চুমু খেলাম। কাবেরীদি বোধহয় এই মুহূর্তটার জন্য অপেক্ষা করছিল। আমার জিভ টা মুখে পুরে নিয়ে সব লালঝোল চেটেপুটে খেয়ে মুখ তুলল।

তুই নিশ্চয়ই এতক্ষণে বুঝে গেছিস, আমার মধ্যে একটা বাই টেন্ডেন্সি আছে। নীতা বলে আমার একজন পার্টনার ছিল, একটা বড় কোম্পানির এইচ আর,মাসখানেক হলো ওকে মুম্বাই টান্সফার করে দিয়েছে। সেরকম মনঃপুত কাউকে পাচ্ছিলাম না, তারপর তোর কথা মনে হলো। তুই রিফিউজ করলে আমি রাগ করতাম না, সব জিনিস জোর করে হয় না।

বিশ্বাস করো, আমি এর আগে এসব কোনদিন করিনি, তবে মনের মধ্যে একটা গোপন ইচ্ছা ছিল….তুমি আমাকে একটু শিখিয়ে পড়িয়ে নিও আমি চেষ্টা করবো তোমাকে আনন্দ দিতে। তোমাকেও আমি একটা কথা কয়েকদিন থেকে বলব বলব ভাবছিলাম কিন্তু ভয়ে বলতে পারিনি। আগে কথা দাও, রেগে যাবে না তবে বলবো।

ডোন্ট অরি বেবি, তুই নিশ্চিন্তে বলতে পারিস।

মনোজের প্রস্তাবটা খুলে বললাম। কাবেরীদি প্রথমে একটু অবাক হলেও, ওর মায়ের ব্যাপারটা শুনে মনে হল একটু ইমপ্রেস হলো।
আমি অস্থির ভাবে জিজ্ঞেস করলাম… তারপর উনি কি বললেন?

কাবেরীদি বলল ব্যাপারটা তো বেশ ইন্টারেস্টিং, তাহলে মালটাকে একদিন বাড়িতে ডাক দেখি একবার টেষ্ট করে। ঘরে আর কেউ ছিল না, তবুও কাবেরী দি ফিসফিস করে বলল,ওর বেড পারফরম্যান্স কেমন রে? বুঝলাম ওকে লুকিয়ে আর লাভ নেই।

বললাম এক্সিলেন্ট পারফর্ম করে গো,আর সাইজ টাও মারাত্নক…সাড়ে আট ইঞ্চি।
তারপর কি হল? আমার উত্তেজনা বেড়ে চলেছে।

মনোজের সাইজ শুনে কাবেরী দি আমাকে কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে গভীর চুমু খেল.. নেশাগ্রস্ত আমি পাল্টা চুমু খেলাম। এটা শুনেই কাবেরীদি সমস্ত জামা কাপড় খুলে আমাকে উলঙ্গ করে দিল, নিজেও আমার দ্বারা উলঙ্গ হলো।

উফফ কি ফিগার কাবেরী দির, সারা শরীর থেকে মাখন চুঁইয়ে পড়ছে যেন। কামনা জাগানো পাছা, লোভনীয় নরম উপত্যকা, তলপেটে সামান্য চর্বির আভাস আছে। গুদের পাশে লম্বা বালের ঘন জঙ্গল ত্রিভুজ আকারের। থার্টি সিক্স ডি সাইজের মাই গুলো যেমন বড়,সেই অনুপাতেই ঝোলা।

নিপুণ হাতের ও মুখের কারুকার্যে কয়েক মিনিটের মধ্যেই আমাকে কাম উত্তেজনায় পাগল করে তুললো। আমি তখন কামে অন্ধ… বললাম প্লিজ কাবেরী দি আর পারছি না এবার কিছু কর।

করবো বলেই তো তোকে ডেকেছি রে খানকি মাগী…. কাবেরীদি আলমারি থেকে একটা বেল্ট ওয়ালা ডিলডো বের করে আনলো। ওটাতে একটা ম্যানফোর্স ডটেড কনডম লাগিয়ে, একটু জেলি মাখিয়ে পড়পড় করে আমার গুদে ঢুকিয়ে দিল।

প্রথমে একটু রয়ে সয়ে,তারপর পুরুষ মানুষদের মত ঠাপ মারতে শুরু করল কাবেরীদি..ডিলডোর ঠাপ ও কাবেরী দির খিস্তির চোটে পাঁচ মিনিটের মধ্যে শেষ সীমায় পৌঁছে গেলাম।

আমাদের গাড়ী তখন চিংড়িঘাটা তে জ্যামে আটকে আছে। বাইরে বৃষ্টি পড়ছে, বাড়া ঠাটিয়ে কলাগাছ। অমৃতাকে বললাম মনোজকে ফোন করে বলে দাও আজকের অফিস ফেরা সম্ভব নয়। অমৃতার কথায় মনোজ রাজী হল, আজ আর অফিস যাওয়ার দরকার নেই শুধু ডকুমেন্টস গুলো ঠিক করে রাখতে।

অমৃতাকে বললাম আমি আর পারছিনা, একটু সাইড করে আমার বাড়ার রস টা বের করে দিতে হবে।

অমৃতা ফুঁসে উঠলো,আমি তোমাকে গরম করলাম,আর রস বাইরে ফেলবে, সেটাতো হবে না সোনা। আমার গুদেই তোমাকে রস ফেলতে হবে। তুমি সাইনসিটি পার করো আমি জায়গা বের করছি। সাইনসিটি পার করে পঞ্চান্ন গ্রাম হয়ে লেদার কমপ্লেক্স যাওয়ার রাস্তায় কিছুটা এগিয়ে একটু অন্ধকার দেখে গাড়িটা দাঁড় করালাম।

অমৃতা ওর শার্টের বোতাম গুলো খুলে ব্রাটা উপরের দিকে তুলে মাই দুটো উদোম করে দিল। আমার প্যান্ট ও আন্ডারওয়্যার হাঁটুর কাছে নামিয়ে দিয়ে স্বতস্ফূর্তভাবে আমার ঊর্ধ্বমুখী বাড়াটা নিজের পিচ্ছিল গুদে ঢুকিয়ে নিয়ে উঠবস করতে শুরু করলো। আমি ড্রাইভার এর পাশের সিটে বসে আছি,যদি কোনো অসুবিধা হয় তাহলে আমি যেন ড্রাইভার সিটে চলে যেতে পারি।

তারপর কি হল কাবেরী… তুমিও কি ডিলডো টা দিয়ে কাবেরীদিকে চুদলে?

সে আর বলতে, চটজলদি দুজনে এক পেগ করে শেষ করলাম। মাগী আমাকে দিয়ে ওর শরীরের সমস্ত জায়গা চাটা করালো। তারপর ডগি স্টাইলে গিয়ে বলল আমাকে কুকুরচোদা কর। পিছন থেকে ডিলডো টা দু তিন ঠাপে ওর গুদে ঢুকিয়ে দিলাম। তখন নিজেকে একজন বলিষ্ঠ পুরুষ মনে হচ্ছিল….গায়ের জোরে ঠাপ মারছিলাম… মাগী টা সমান তালে শীৎকার ও খিস্তি করছিল,খানকি মাগী চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে।

আমার বাড়াটা উত্তেজনায় উত্তপ্ত আর উত্থিত হয়ে পূর্ণাঙ্গ রূপ নিয়ে অমৃতার গুদে যাতায়াত করছে। মাই দুটো খামচে ধরে অমৃতাকে বললাম আমি কি ওই মাগীটা কে কোনো দিন চুদতে পারবো গো।
অফকোর্স পারবে সোনা,তবে একটু সময় লাগবে।
সত্যি বলছো সোনা,আমার যেন বিশ্বাস হচ্ছে না।

একদম সত্যি বলছি সোনা….আহঃ আঃ আমার আসছে গো …ধরো ধরো …ই ই ই ই…আমি মাই দুটো মুচড়ে ধরে বাড়া টা উপরের দিকে ঠেসে ধরলাম। আমার ঊর্ধ্বমুখী ডান্ডা থেকে পিচকারি দিয়ে বীর্য বেরিয়ে অমৃতার গুদের দেওয়াল ভিজিয়ে দিচ্ছে….. চরম দেহ সুখের জোয়ারে ভেসে আমাদের দুজনের দেহ শান্ত হয়ে গেল। জল ফড়িংয়ের ডানায় উদ্বেল নারী মাতালি দু’পায়ে বৃষ্টিস্নাত আকাশের নীচে ক্ষিপ্র উদাসী নীলপদ্মিনী কামুক ঠোঁটে।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#13
ইয়েস বস নবম পর্ব

অমৃতাকে ছেড়ে দিয়ে বাড়ির দিকে এগিয়ে যাচ্ছি। আজকের সারাদিনের ঘটনাগুলো মনে মনে রিভিউ করছিলাম। সারা দিনটাই যেন আমার প্রাপ্তি যোগ…নিজস্ব চেম্বার, সুন্দরী স্মার্ট পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট,…. মনোজের সাথে কাবেরীদির ব্যাপারটা জানতে পারলাম… তবে সব থেকে যে ব্যাপারটা আমাকে নাড়িয়ে দিয়ে গেল সেটা হল… মনোজের সাথে মা ছেলের খেলা খেলতে খেলতে কাবেরীদি নাকি ওর ছেলের সাথে ইনভলব হয়ে গেছে। এতদিন জানতাম এসব পর্ন তে হয়, কিন্তু বাস্তবে যে এসব হতে পারে সে সম্বন্ধে আমার কোন সম্যক ধারণা ছিল না। এটা শোনার পর, আমার শাশুড়ি কামিনীকে পাওয়ার তীব্র বাসনা মনে জেগে উঠেছে। অমৃতা অবশ্য কাবেরীদির ব্যাপারটা মোহিনীর সামনে বলতে বারণ করেছে।

সেদিন রাতে মোহিনীর কাছে দুবার নিজেকে নিঃশেষ করলাম। শেষবার রাগমোচনের পর মোহিনী আমাকে ফিসফিস করে বলল, আগের থেকে তোমার শারীরিক সক্ষমতার অনেক উন্নতি হয়েছে। এটাও আমার একটা প্রাপ্তি যোগ, ওর বুকে মাথা রেখে কখন ঘুমিয়ে পরেছি খেয়াল নেই।

পরদিন থেকে নতুন উদ্যমে কাজ শুরু করে দিলাম। সকালে সেলস এক্সিকিউটিভ দের সঙ্গে মিটিং, তারপর শ্যামলীর সাথে কেস গুলো নিয়ে ফলোআপ করা তার পর নিজের কেস গুলো নিয়ে অমৃতার সাথে আলোচনা করা।


কাবেরীদির চেম্বারের পাশ দিয়ে যাওয়ার সময়, হঠাৎ কি মনে হতে ওর দরজায় নক করলাম।

কাম ইন… আমাকে দেখে কাবেরীদি বলে উঠলো আরে অমিত আয় আয়… তোর প্রমোশন হয়েছে আমি শুনেছি, সরি রে… কাল এত ব্যস্ত ছিলাম তোকে কনগ্র্যাচুলেট করতে যেতে পারিনি। কাবেরীদি আমার দিকে হাত বাড়িয়ে দিল।
আমি তোমার সাথে হাত মেলাতে চাইনা কাবেরীদি।
কেনরে রাগ করেছিস… সরি বললাম তো ভাই।

আসলে তা নয়… কালকে অনেকেই কনগ্র্যাচুলেট করেছে… হাত মিলিয়েছে… আমার বাবা-মা তো কলকাতায় থাকে না, তাই কাউকে প্রণাম করার সুযোগ পাইনি। তোমাকে একটু প্রণাম করার সুযোগ দেবে প্লিজ।

কাবেরীদি কেন আহ্লাদে গদগদ হয়ে উঠলো,বাপরে তুই আমাকে এতটা সম্মান দিবি আমি ভাবতে পারিনি রে… আয় ভাই আয় তোর ইচ্ছে পূরণ কর।
কাবেরী দির ফ্রেঞ্চ পেডিকিউর করা দুধে আলতা পায়ের চেটোতে সবুজ শিরা-উপশিরা

দৃশ্যমান। আমার রক্তে তখন সোনামুখী ছুঁচ পায়চারি করতে শুরু করেছে। ওর পা স্পর্শ করতেই কাবেরীদির আশীর্বাদী হাত আমার মাথা ছুলো। প্রণাম সেরে সোজা হয়ে দাঁড়াতেই কাবেরীদি যেটা করলো সেটা আমি আশা করনি… আমাকে আলতো করে জড়িয়ে আমার কপালে স্নেহে চুম্বন এঁকে দেওয়ার সময় ওর পর্বত শৃংগের মত সুউচ্চ স্তন চূড়া আমার বুক স্পর্শ করল… আমার শ্বাস প্রশ্বাস তখন লয় বিহীন।

বস চা খেয়ে যা…কোনোক্রমে কাবেরীদির উল্টোদিকের চেয়ারে নিজের শরীরটাকে ছেড়ে দিলাম। গরম চায়ে চুমুক দিতেই আমার নার্ভ গুলো আবার স্বাভাবিক হতে শুরু করল…কাবেরী দির দিকে সোজাসুজি তাকালাম। এয়ার হোস্টেস কালো ব্লাউজের সাথে, অফ হোয়াইট কালারের সিল্কের শাড়ি,আর গায়িকা স্বাগতালক্ষ্মী দাশগুপ্ত স্টাইলে কপালের টিপ পরে কাবেরীদিকে কি অপূর্ব লাগছে। ওর বুকের দিকে তাকালে যে কোন বয়সের পুরুষের বুকে কাঁপুনি ধরে যাবে। তারিয়ে তারিয়ে চা খাওয়ার পর বেরোনোর সময় কাবেরীদি বলল…মন দিয়ে কাজ কর… কোন অসুবিধা হলে আমায় বলতে দ্বিধা করিস না। ওখান থেকে বেরিয়ে একটা কথাই মনে হচ্ছিল… শ্যামলী নয়, অমৃতা নয়, এমনকি মোহিনীও নয়…. আমার স্বপ্নের নারী কাবেরীদি।

দু তিন ধরে মনোজের সাথে সেভাবে দেখা হয় নি,শুধু একবার দেখা হয়েছিল গুড মর্নিং বলতে উত্তর দিয়ে চেম্বারে ঢুকে গেল। মনে মনে ভাবলাম যাঃ বাবা, আমার প্রমোশন হয়ে গেছে বলে, আর আমার বৌয়ের গুদ মারবে না নকি? এরকম তো কথা ছিল না। পরেরদিন ছোট্ট একটা সমস্যা ছিল, যেটা অমৃতার সাথে আলোচনা করলেই মিটে যেত… কিন্তু আমি ইচ্ছে করেই মনোজের চেম্বারে গেলাম।

কি ব্যাপার অমিত… সমস্যাটা ওকে দেখালাম। দশ মিনিটের আলোচনায় সমাধান হয়ে গেল। ওঠার আগে বললাম “বস কবে আসছেন আমাদের বাড়ি”। সোজা ভাষায় বললে এটাই বলা উচিত ছিল আমার বউয়ের গুদ কবে মারতে আসবেন।

আর বোলো না অমিত, ফ্রাইডে ন্যাশনাল হেড মিস্টার রণদীপ দুগ্গাল আসছেন সেই সেই নিয়ে বেশ চাপে আছি। অনেকগুলো ফাইল রেডি করতে হবে। তুমি আর তোমার টিম রেডি থেকো, হয়তো তোমাদের সাথেও বসতে পারে। ভেবেছিলাম স্যাটারডে সন্ধ্যায় যাবো, কিন্তু ঐদিন রাত আটটায় উনার ফ্লাইট। আশা করছি সানডে যেতে পারবো।

ঠিক আছে স্যার সানডে আসুন, সেদিন দুপুরে আমাদের বাড়িতে লাঞ্চ করবেন।
মনোজ মুচকি হেসে বলল,আচ্ছা সে দেখা যাবে।

আজ রবিবার,মনোজ আসছে আমার বৌয়ের গুদ মারতে। মনে হচ্ছে যেন জামাইষষ্ঠী করতে নতুন জামাই প্রথমবার শ্বশুর বাড়ি আসছে। সকালবেলায় পার্ক সার্কাসে হাজীর দোকান থেকে দু কেজি রেওয়াজি খাসির মাংস নিয়ে এলাম। আরো টুকটাক কিছু জিনিষ পত্র এনে স্নান সেরে বাবাই কে শাশুড়ির কাছে পৌঁছে দিতে গেলাম। ওদের কে এটাই বলা হয়েছে, আমার অফিস কলিগ এর বাড়িতে নেমন্তন্ন আছে, ফিরতে সন্ধ্যা হবে। শশুর মশাই বলল, আজকে আর ওকে নিতে এসো না…কাল কোনো একসময় মোহিনী এসে ওকে নিয়ে যাবে। বাবাই খুব খুশি হলো… ওতো আর জানেনা যে ওর বাপের বস ওর মায়ের
গাঁড় মারতে আসছে।

ফেরার পথে মোহিনীর ফোন এল…,টক দই নিয়ে যাওয়ার জন্য…মিষ্টির দোকান থেকে দই নিয়ে বেরিয়ে আমার পুরনো কলিগ অলকের সাথে দেখা হয়ে গেল। এদিকেই নাকি কোনো আত্মীয় বাড়ীতে এসেছিল। শালার গল্পে আর শেষ হয় না…অনেক রকম ভুজুংভাজুং দিয়ে ওকে কাটালাম। মনে মনে ভাবছিলাম আজ মোহিনীর কাছে ঝাড় খেতে হবে।

কিন্তু উল্টোটা হলো, মোহিনীর হাসি মুখ দেখে বুজলাম ওর নাগর এসে গেছে। ভেতরে ঢুকে মনোজের জুতো দেখে আরো শিওর হলাম। মোহিনীর হাতে দই টা ধরিয়ে দিয়ে ঘরে ঢুকলাম। দেখলাম মনোজ নেই, ভাবলাম বাথরুমে গেছে, কিন্তু বাথরুমের দরজা খোলা।
মোহিনী কে আওয়াজ দিলাম,মোহিনী বস কে দেখছি না।

মোহিনী রান্না ঘর থেকে আওয়াজ দিল তোমার বস আমার কাছে রান্না শিখছে। তুমিও একটা পেগ বানিয়ে এখানে চলে এসো।

গ্লাস হাতে নিয়ে কিচেনের ভেজানো দরজা ঠেলে ভেতরে ঢুকলাম। দেখলাম মনোজ গ্লাসে চুমুক দিচ্ছে…মোহিনী মাংস কষছে,পাশে অর্ধেক খালি গ্লাস টা নামানো।

ওরা দুজনেই আমার সাথে চিয়ার্স করলো। মোহিনী ন্যাকামি করে বললো, দেখো না অমিত তোমার আসতে দেরী হচ্ছে দেখে মনে হল,আমি রান্না করবো,আর মনোজ ঘরে একা একা বোর হবে,তাই মনোজ কে এখানে ডাকলাম। ওমা অসভ্য টা এখানে এসেই দুষ্টুমি শুরু করে দিয়েছে।

বসের কি দোষ বোলো,সেই এক সপ্তাহ আগে তোমাকে কাছে পেয়েছে।
তুমিও তো ভীষণ অসভ্য অমিত, বৌয়ের টান না টেনে বসের হয়ে বলছো।
“বস ইজ অলওয়েজ রাইট”…মোহিনীর থেকে একটু দূরে সরে গিয়ে কথাটা বললাম।
মোহিনী আমার দিকে ঘুসি পাকিয়ে তেড়ে আসার চেষ্টা করল, তার আগেই মনোজ ওকে ধরে ফেলল।

অমিত যখন বলে দিয়েছে তাহলে আর কোন কথা হবে না…. আজ কিচেনে ই উদ্বোধন করব। মনোজ মোহিনী কে জাপটে ধরে স্ল্যাবের উপর বসিয়ে দিল।
অ্যাই ছাড়ো ছাড়ো সোনা, মাংস পুড়ে যাবে…. মোহিনী ছটফট করে মনোজের বন্ধন ছাড়াবার চেষ্টা করল।

খাসির মাংস টা অমিত দেখে নিচ্ছে, আর আমি তোমার কচি মাংসে লাঙ্গল চালাবো। মোহিনী কে কিছু বলার সুযোগ না দিয়ে মনোজ কাঁধের উপর ঝুঁকে মোহিনীর মাথা নিজের দিকে করে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে। মোহিনী হারিয়ে যায়, মনোজের কঠিন আলিঙ্গণে, তীব্র চুম্বনে।

মনোজ মোহিনীর শরীর থেকে স্লিভলেস নাইটিটা খুলতে গেলে…. মোহিনী মিহি গলায় বলে কিগো নাইটি খুলছো কেন?

নাইটি না খুললে করব কি করে? মনোজ নাইটিটা খুলে আমার দিকে ছুড়ে দিল। আমি ওটাকে কিচেনের দরজায় ঝুলিয়ে দিলাম। মোহিনী কে দেখে মনে হচ্ছে ওর শরীর উত্তপ্ত হয়ে উঠছে, নরম ব্রেসিয়ার পরিহিত মাইয়ের উপরে মনোজের চওড়া রোমশ বুক চেপে বসে সমতল করে দিয়েছে। মোহিনীর হাত মনোজের শিরদাঁড়ার নিচের অংশ চেপে ধরে ওকে নিজের দিকে টেনে নিল। মনোজ এবার ব্রেসিয়ার টা খুলে আমার দিকে ছুড়ে দিল। বডি স্প্রে ও মোহিনীর ঘামের মিশ্রণে অদ্ভুত এক মাদকাময় গন্ধ আমার নাকে এসে ঝটকা মারল। আমার ডান্ডাটায় প্রাণ সঞ্চার হতে শুরু করেছে।

মোহিনী মনোজের শার্ট টা খুলে আমার দিকে ছুড়ে দিল। আমি যুবরাজ সিংয়ের মতো ক্ষিপ্রতার সাথে শার্ট টা ক্যাচ করলাম। মোহিনী একই ভঙ্গিমায় মনোজের স্যান্ডো গেঞ্জি টা আমার দিকে ছুড়লো। মোহিনী বেল্টের হুক খুলে জিন্সটা মনোজের কোমর থেকে নামিয়ে দিল।

অমিত মনোজের জিন্সটা খুলে, সব জামা কাপড় গুলো ঘরে রেখে বোতলটা নিয়ে চলে এসো প্লিজ।

আমি ফিরে এসে দেখলাম ওদের শরীর থেকে শেষ শেষ লজ্জাবস্ত্র টুকু উধাও হয়ে গেছে। মনোজ একটা মাই চুষছে আর ডান্ডাটা মুঠো করে উপর নিচ করছে।

আমি ওদের হাতে গ্লাস ধরিয়ে দিয়ে নিজের গ্লাসে চুমুক দিলাম। মনোজ এক চুমুকে গ্লাস শেষ করে দিল। আবার ওরা নিজেদের কাজে মনোনিবেশ করল।
হঠাৎ মনোজ বলে উঠলো মোহিনী দইয়ের ভাড় টা কোথায়?

ওমা এখন আবার দই দিয়ে কি হবে? মোহিনী একটু অবাক কন্ঠে জানতে চাইল।
তোমাকে আজ দই চোদা করবো… মনোজের ঠোঁটে দুষ্টুমির হাসি।
প্লিজ মনোজ এসব দুষ্টুমি করতে হয় না, যা করার এমনি করো।

অমিত দইয়ের ভাড়টা আমার হাতে দাও তো! আমি আজ্ঞাবহ হয়ে ভাড় টা মনোজের হাতে তুলে দিলাম।
যেমন বস তেমনি তার চ্যালা… দাঁড়াও মনোজ যাক তারপর তোমার ব্যবস্থা হচ্ছে।
মোহিনীর মৃদু আপত্তি কে পাত্তা না দিয়ে মনোজ ওর দুটো মাইয়ে ভালো করে দই মাখিয়ে দিল।

উফফ সে কি অদ্ভুত দৃশ্য, মোহিনীর লাস্যময়ী দই মাখানো বুকজোড়া লোভনীয় ফলের মতো আমাদের সামনে দুলছে। ইচ্ছে করছিল মোবাইলটা এনে ছবি তুলে রাখি।

এসো অমিত আমি একটা মাই খাই,তুমি একটা খাও।আমি এতটা আশা করিনি, ভেবেছিলাম দুটো মাই মনোজ চেটে সাফ করবে।

আমরা দুজনে মোহিনীর মাই থেকে জিভ দিয়ে দইয়ের আস্তরণ তুলতে শুরু করলাম। শুধু বোঁটা দুটো ছাড়া বাকি দই দুজনে চেটে সাফ করে দিয়েছি।
কেমন লাগছে মোহিনী? মনোজিৎ প্রশ্নের জবাবে মোহিনী মজার ছলে বলে উঠলো… “পড়েছি মোগলের হাতে খানা খেতে হবে সাথে”।

ওহ্ তার মানে আমরা দুজনে মিলে তোমাকে আনদ দেওয়ার চেষ্টা করছি,তোমার যখন ভালই লাগছে না, তাহলে ছেড়ে দাও অমিত আর চুষতে হবে না।
এই না না এরকম করোনা… আমি জাস্ট মজা করছিলাম,আমার খুব ভাল লাগছে ,আমার স্বামী ও প্রেমিকের আদরে আমি পাগল হয়ে যাচ্ছি। আমার সবচেয়ে অবাক লাগছে তুমি আমার সাথে সাথে আমার বর টাকেও বশ করে ফেলেছ।

মোহিনী ও মনোজ হো হো করে হেসে উঠল…বস হাসলে হাসতে হয়, বসের কষ্টে দুঃখ পেতে হয়, বস মোহনবাগান সাপোর্টার হলে আমারও তাই হওয়া উচিত। সেই ফর্মুলায় আমিও ওদের সাথে বোকাচোদার মত হো হো করে হেসে উঠলাম।

মোহিনী আমাদের দুজন কে বুকে টেনে নিল। বোটায় লেগে থাকা দই টুকু চেটে নিয়ে দুজনেই তীব্র চোষন শুরু করলাম।
সুখের খেলায় ককিয়ে ওঠে মোহিনী, ইসস, উম্মম,আহ্হ্হ,আরো আরো জোরে …চুষে খাও আহ্হ্হ উম্মম।

আমি জানতাম মনোজ এটা করবে, ঠিক তাই করল। মোহিনীর সাতদিনের বাসি খোঁচা খোঁচা বাল ভর্তি গুদ টা দই দিয়ে সাদা বদ্বীপ বানিয়ে দিল।

মনোজ জিভ বের করে চাটতে শুরু করে দিল মোহিনীর দই মিশ্রিত গুদ গহ্বর।ঠোঁটের মধ্যে গুদের পাঁপড়ি কামড়ে নিয়ে বাইরের দিকে টেনে টেনে ধরছে। মোহিনী কামের আতিশয্যে মনোজের চুল খামচে ধরে গুদের মধ্যে চেপে ধরছে’। গুদের ডানদিক টা খেয়ে…. “মিল বাটকে খায়েঙ্গে” ফর্মুলায় বাঁদিক টা আমার জন্য ছেড়ে দিল। দইয়ের প্রলেপ টা জিভ দিয়ে সরিয়ে দিয়ে গুদ গহব্বরে জিভ ঢুকিয়ে দিলাম। মোহিনীর গুদ নির্গত কামরস চেটেপুটে খেয়ে ওর ভগাঙ্কুরে জিভ নাড়িয়ে দিতেই মোহিনী আমার মুখটা ঠেলে সরিয়ে দিলো।

তোমাদের দুজনের শরীরে কি মায়া-মমতা বলে কোন বস্তু নেই, তখন থেকে দুজনে একটা মাগী কে চটকে যাচ্ছ, আমার কি অবস্থা একবার ভেবে দেখেছো। আমি আর এক মুহূর্ত দেরি করতে চাইনা, দুটো লাঠি একসাথে আমার শরীরে নিতে চাই।

তোমার ইচ্ছে নিশ্চয়ই পূরণ হবে মোহিনী…মনোজ ওর ফুঁসে ওঠা অজগর টা দুবার নাড়িয়ে নিয়ে মোহিনী কে কোলে তুলে নিয়ে ডান্ডাটা মোহিনীর সুড়ঙ্গে ঢুকিয়ে দিল।

অমিত তোমার ওটা এবার মোহিনীর পিছনে ঢুকিয়ে দাও।

বস একটুখানি দই বেঁচে আছে ওটা কাজে লাগিয়ে দিই।মনোজ আমার ইঙ্গিত বুঝতে পেরে বলল “নিশ্চয়”। মোহিনী চিৎকার করে উঠল… অসভ্য কোথাকার একদম ওসব করবে না। মোহিনীর হাত-পা বাঁধা, বাকি দই টুকু মোহিনীর পোঁদের ফুটোতে লাগিয়ে চেটেপুটে খেয়ে নিলাম।

একটা ছোট্ট টুলের উপর দাঁড়িয়ে পোঁদের পোঁদের ছিদ্রে দু তিনবার চাপ দিতেই ডান্ডাটা পুরোটা ঢুকে গেল।

মোহিনী মনোজের গলাটা ধরে বাদুড়ের মত ঝুলছে, আমি পিছন থেকে ঠাপিয়ে যাচ্ছি, আর মনোজ বিনা পরিশ্রমে মজা নিচ্ছে।
মোহিনীর মসৃণ পিঠে চুমু খেয়ে বললাম কেমন লাগছে সোনা।

কেমন লাগছে সেটা ব্যক্ত করার ভাসা আমার নেই অমিত,মনে হচ্ছে এরচেয়ে সুখের, এর চেয়ে আনন্দের পৃথিবীতে আর কিছু নেই। তুমি পৃথিবীর সেরা স্বামী, আর মনোজ সেরা প্রেমিক।

আর পারলাম না, প্রবল উত্তেজনায় বাড়াটা মোহিনীর পোঁদের ফুটোতে ঠেসে ধরে গলগল করে রস বের করে দিলাম।

এইবার মনোজের রাম ঠাপ মোহিনীর গুদে আছড়ে পড়তে শুরু করল। প্রত্যেক ঠাপের তালে তালে মোহিনীর শরীর কেঁপে কেঁপে উঠছিল। মনোজের চোখ বুজে এসেছে চরম কাম উত্তেজনায়, নাকের পাটা ফুলে গরম শ্বাস মোহিনীর মুখমণ্ডল ভরিয়ে দিচ্ছে।

আঃ আঃ মোহিনী আমার রস তোমার শরীরের ভেতরে যাচ্ছে ধরো ধরো…..দাও দাও সোনা আমার গুদ ভরিয়ে দাও। উঃ উঃ কি সুখ গো… মোহিনী আরও নিবিড় করে মনোজ কে জড়িয়ে ধরল।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply
#14
ইয়েস বস দশম পর্ব

স্নান সেরে আমরা তিনজনে লাঞ্চ করতে বসলাম। মোহিনী আমাকে না জানিয়েই আমাদের দুজনের জন্য বারমুডা টি শার্ট আর নিজের জন্য ব্রা প্যান্টির সেট কিনে এনেছে। মনোজ ওকে ব্রা প্যান্টি ছাড়া আর কিছু পরতে দিল না। সত্যি মনোজ আমাদের জীবনে আসার পর কতকিছু নতুন ঘটনা ঘটছে …. নইলে গত সাত বছরে মোহিনী এত সংক্ষিপ্ত পোষাকে লাঞ্চ করতে পারে সেটা কোনদিন ভাবতে পর্যন্ত পারি নি। মোহিনী ও মনোজ একটা মাংসের হাড় নিয়ে চোষাচুষি করলো।

লাঞ্চ কমপ্লিট হলে মনোজ বেডরুমে ঢুকে গেলে মোহিনী কে বললাম তুমি ও মনোজ বেডরুমে রেস্ট করো, আমি বাইরের রুমে একটু ঘুমিয়ে নিই।

তুমি রাগ করবেনা তো অমিত? ধুর বোকা মেয়ে রাগ করবো কেন…. মনোজ আমাদের গেস্ট। তাছাড়া তোমাকে এখন কিছু করছো না যা করবে সেই তো সন্ধ্যায়। মোহিনী আমার কথা মানলো, বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিল।


একটু চোখটা লেগে গেছিল, ঘুম ভাঙলে দেখলাম সাড়ে তিনটে বেজে গেছে… মনে হল ওরা আবার শুরু করে দিল না তো।
পা টিপে টিপে এগিয়ে ওদের দরজায় আড়ি পাতলাম। মোহিনীর গলা পেলাম…

সোনা সপ্তাহে একদিন করে তোমাকে কাছে পেয়ে আমার পোষাবে না… অন্তত আর একটা দিন আমার জন্য সময় বের করো।

মোহিনী তুমি তুমি আমার সঙ্গ পাওয়ার জন্য যতটা উদগ্রীব, আমিও ঠিক ততটাই আগ্রহী। কিন্তু তুমি অমিত কে জিজ্ঞেস করে দেখো লাস্ট উইকে আমরা কি পরিমান ব্যস্ত ছিলাম। সপ্তাহের মাঝখানে সময় বের করা খুব মুশকিল তবুও আমি চেষ্টা করব। আর একটা জিনিস মাথায় রাখবে শুধু তোমার আমার ইচ্ছেতেই আমাদের মিলন হবে না, এখানে অমিতের ইচ্ছেটা সবচেয়ে বেশি জরুরি।

অমিত তো সেটাই চাই তুমি আমার গুদ মারো… তাহলে অসুবিধা কোথায় মনোজ। তুমি চিন্তা করোনা আমি অমিতকে ঠিক রাজি করিয়ে নেব।

মোহিনী একটা জিনিস মাথায় রাখবে, যেসব পুরুষরা কাকওল্ড মেন্টিলিটার হয়,তারা নিজের ইচ্ছেতে চোখের সামনে সব কিছু বিলিয়ে দিতে পারে বা নিজের উপর সবরকম টর্চার সহ্য করে উত্তেজনায় ফেটে পড়তে পারে। কিন্তু সে যদি বুঝতে পারে তার এই ইচ্ছের বিরুদ্ধে বা তার স্ত্রী লুকিয়ে কিছু করেছে তাহলে সে ভাববে তার সবকিছু লুট হয়ে গেল । তোমাকে এই ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে, নইলে তোমাদের এতদিনের তিল তিল করে গড়ে ওঠা সংসার ভেঙে চুরমার হয়ে যাবে। আমার জন্য কারো সংসার নষ্ট হয়ে যাবে, এটা আমি কোনদিন চাইনি আজও চাই না। আমি যত মেয়ের সংস্পর্শে এসেছি,তাদের স্বামীরা হয়তো জানে কর্পোরেট লেভেলে টিকে থাকতে গেলে, বসের সাথে একটু মাখোমাখো সম্পর্ক রাখতে হয়। কিন্ত এর আগে কোনো স্বামীর সামনে তার স্ত্রীর সাথে সেক্স করিনি, অমিত আমার এই ইচ্ছেটা পূরণ করেছে, তাই আমি ওর প্রতি কৃতজ্ঞ।

মনোজ আমরা তো অমিতের ইচ্ছের বিরুদ্ধে কিছু করছি না তাহলে এই প্রশ্নটা আসছে কেন।

এখনো পর্যন্ত করিনি, আমি যদি কালকে তোমার কাছে আসার দিচ্ছে প্রকাশ করি অমিত না বলবে না, কিন্তু তাতে ওর মনের ওপর চাপ করতে পারে। সেক্ষেত্রে ওর চাকরি জীবনে প্রভাব পড়তে পারে…যে দায়িত্ব ওকে দেওয়া হয়েছে সেই দায়িত্ব ঠিকমত পালন করতে পারবে না।

একটা জিনিস মাথায় রেখো, অমিত এভারেজ পুরুষ হতে পারে, কিন্তু কাপুরুষ নয়। পৃথিবীর আশি শতাংশ মহিলা অমিতের মতো অ্যাভারেজ পুরুষদের দিয়ে সারা জীবন কাটিয়ে দেয়। আমি তোমার জীবনে না এলে তুমিও তাই করতে।

আমি বিশ্বাস করি, যৌনতা মানে ভালোবাসা, আবেগ, প্রেম। বিয়ে হয়ে গেছে মানে নিজের শরীরকে এক জায়গায় বেঁধে রাখতে হবে সেটা আমি বিশ্বাস করি না, কিন্তু সমাজ আমাদের সেখানেই বেঁধে রেখেছে। জীবনে চলার পথে কাউকে ভালো লাগতেই পারে, কিছুটা ঘনিষ্ঠ সময় কাটতেই পারে, এতে করে কারো ব্যক্তিগত জীবনে বা পরিবারে বিরূপ প্রভাব পড়া উচিত নয়। এবং বিষয়টি খোলামেলা হওয়া উচিত বলেই আমার মনে হয়।

ওরা চুপচাপ হয়ে যেতেই মনে হল ওদের কাজ শুরু হয়ে গেল নাকি? পর্দা টা ফাঁক করে ঘরের দিকে তাকাতেই চোখ চলে গেল মোহিনীর উরুসন্ধির দিকে। উজ্জ্বল আলোয় গোলাপী কালারের পাতলা প্যান্টির উপর দিয়ে ফুলে থাকা ত্রিকোণ এত স্পষ্ট যে প্রতিটা রেখা, মাঝের ফাটলের ভাঁজ পর্যন্ত পরিষ্কার দেখা যাচ্ছে।

মোহিনী বিছানার উপর বসে মসৃণ বাহু তুলে সেক্সী আড়মোড়া ভাঙলো… বরফের মতো শুভ্র বাহুর তলে গাঢ় দ্বীপের মত বগলের হালকা লোমশ বেদী দেখে মনোজ নিজেকে ঠিক রাখতে পারল না। বগলের চুলে নাকটা ডুবিয়ে দিয়ে বললো…আঃ মোহিনী তোমার বগলের গন্ধ টা কি সুন্দর।

“যার সঙ্গে যার ভাব তার বগল দেখলেও লাভ”… মোহিনী খিলখিল করে হেসে উঠলো। মনোজও মোহিনীর হাসিতে যোগ দিল।
আচ্ছা মনোজ তাহলে আমাদের অমিতের সঙ্গে কেমন ট্রিটমেন্ট করা উচিত।
“উই হ্যাভ টু ফাইন্ড আউট হোয়াট অমিত উইল বি হ্যাপি টু ডু”।
তুমি তো ওর সামনে আমাকে চুদছো তাহলে আবার কি চাই ওর।

কাকওল্ড দের অনেক রকম ইচ্ছে হতে পারে, যেমন ধরো ওরা এসময় ডমিনেট হতে চায়…. জাস্ট লাইক ওদেরকে চাকরের মতো ট্রিটমেন্ট করতে হতে পারে, মারধোর খেয়ে খুব আনন্দ পেতে পারে… পেচ্ছাপ মিশিয়ে ড্রিংস করতে পছন্দ করে…. আরো অনেক কিছু উদ্ভট টাইপের ইচ্ছে হতে পারে। এর মধ্যে অমিতের কি পছন্দ সেটা আমাদের জানার চেষ্টা করতে হবে।

সাড়ে চারটে বেজে গেছে…ওদের দুজনকে একটু চমকে দেওয়ার জন্য তিন কাপ চা নিয়ে দরজায় নক করলাম।
চা গরম চা…ট্রেনের হকার দের মত গলা নকল করে ঘরে ঢুকলাম।

আমাকে দেখে মোহিনী ন্যাকামি করে বলল … দ্যাখো মনোজ অমিত আমাদের জন্য চা বানিয়ে এনেছে।
আমিও চা বানাতে পারি বুঝলে….মনোজ কাপ তুলে চায়ে চুমুক দিল।

চা চা খাওয়ার পর আমি সোফায় বসে সিগারেট টানছি। মোহিনী ওর শরীরটা রসের নাংয়ের বুকে এলিয়ে দিয়েছে, মোহিনীর ব্রেসিয়ার পরা বড় মাই জোড়া সাইড থেকে আরো বড় দেখাচ্ছে। মনোজের একটা হাতের আঙ্গুল মোহিনীর গম্বুজের মত বিশাল দুই মাইয়ের গিরিখাত এর মাঝে খেলা করছে, প্যান্টির ভেতর দিয়ে ঢুকানো অন্য হাতটা সচল হয়ে উঠেছে। মোহিনী উত্তেজনায় উম্ম উমমম আওয়াজ করছে।

আমি উঠে গিয়ে কাপ প্লেট গুলো ওদের সামনে থেকে সরাতে গেলে মোহিনী বলল, কি করছো অমিত রাখো আমি পরে সরিয়ে দিচ্ছি।
বস কি এখন তোমায় ছাড়বে, তুমি এখন প্রাণভরে আরাম নাও,তাছাড়া….না থাক।

না থাকবে না, কি বলছিলে বলো…. মোহিনী জোরাজুরি শুরু করে। মনোজ ওর সাথে যোগ দেয়… দেখো অমিত,আমি ও মোহিনী নিজেদের মত করে সুখ লুটে নিচ্ছি। তুমি যদি লজ্জা করে নিজের ইচ্ছেটাকে গোপন করে রাখো তাহলে তো আমরা তোমার সুখটা পূর্ণ করতে পারবো না। তুমি মুখ ফুটে বললেই তবেতো বুঝতে পারবো তুমি কি চাইছো।

বল প্লিজ লজ্জা করোনা… মোহিনী নরম সুরে বলল।

তুমি ও বস যখন সেক্স করো, সেটা দেখে যথেষ্ট উত্তেজনা উপভোগ করি, তখন নিজেকে তোমাদের চাকর-বাকর ভাবতে খুব ভাল লাগে। আমি চাই এই সময়টুকু তোমরা আমার সঙ্গে চাকরের মতো করে ট্রিটমেন্ট করো।

আমার কথা শুনে ওদের দুজনের মুখে দুর্বোধ্য হাসির রেখা ফুটে উঠলো। মোহিনী আমার মাথাটা ওর মুখের কাছে টেনে ফিসফিস করে বলল তোমার সাথে এরকম ট্রিটমেন্ট করলে পরে তোমার রাগ হবে নাতো?

না মোহিনী রাগ করবনা বরং আমি উত্তেজনায় ফেটে পড়বো।

মোহিনী হঠাৎ রূপ পরিবর্তন করে আমার গালে ঠাস করে একটা চড় মারল….বোকাচোদা তাহলে বসে আছিস কেন কাপ গুলো তুলে তোর বাবার জন্য ড্রিংকসের ব্যবস্থা কর।

মোহিনীর চড় টা গালে পড়তেই শরীর টা নিষিদ্ধ শিহরণে কেঁপে উঠল.. ডান্ডাটা অশ্লীল ভাবে মাথা তুলতে শুরু করলো।

ড্রিঙ্কসের সরঞ্জাম নিয়ে দরজায় ঢোকার আগেই মনোজের গলার আওয়াজ পেলাম… ডার্লিং আজকে ওকে যখন টর্চার করবে সেখানে আমাকে ইনক্লুড করবে না। আর একটা জিনিষ আজকের এই পর্ব টা তোমার মোবাইলে ভিডিও রেকর্ডিং করে রাখো,সেটা কি কাজে লাগবে আমি তোমাকে পরে বুঝিয়ে দেবো।

ওকে ডার্লিং তুমি যেভাবে বলবে সেভাবেই এগোবো সোনা।

ট্রে হাতে ঘরে ঢুকতেই মোহিনী ঝাঝিয়ে উঠলো, কিরে শুয়োরের বাচ্চা এতক্ষণে তোর সময় হল…আমার সোনাটা ড্রিংসের জন্য উতলা হয়ে উঠেছে।
তাড়াতাড়ি করে তিনটে গ্লাস রেডি করে ফেললাম। চিয়ার্স করে গ্লাসে চুমুক দিতে গেলে মোহিনী আমাকে থামিয়ে দিল।

ওমা তোর সাহস তো কম নয়, মালিকদের সঙ্গে মদ খাবি নাকি?

আহা মোহিনী বেচারা যখন গ্লাসে ঢেলে ফেলেছে, এক পেগ অন্তত খেতে দাও, মনোজের গলায় কৌতুকের সুর।
তুমি যখন বলেছ তখন নিশ্চয়ই দেবো সোনা, তবে চাকর কে চাকরের মত করে দেব।

মোহিনী আমার গ্লাস থেকে কিছুটা মদ ওর ডান পায়ের চেটো থেকে হাঁটু পর্যন্ত ঢেলে ভিজিয়ে দিল…নে কুত্তা আমার পা চেঁটে মদ খাবি
পায়ের তলা থেকে শুরু করে, মোহিনীর পা থেকে মদের আস্তরণ জিভ দিয়ে চেঁটে খাচ্ছি। আমার ডান্ডাটা অর্ধ শক্ত থেকে শক্ত হতে শুরু করেছে। মোহিনী আর একটা পা মদ দিয়ে ভিজিয়ে দিল। ওই পায়ে লেগে থাকা হুইস্কির আস্তরণ পরিস্কার করতে শুরু করলাম। কিন্তু হাঁটু বেয়ে উপরে উঠতে গিয়েই মোহিনীর হাতে আবার একটা চড় খেলাম।

“ডোন্ট ক্রস ইওর লিমিট বাস্টার্ড” নিজের অউকাত ভুলে যাস না…পায়ের পাতা থেকে হাঁটু পর্যন্ত তুই ব্যবহার করতে পারবি…বাকি সবটুকু আমার জানের জন্য।

অমিত শ্যামলীকে একটু-আধটু পটাতে পারলে,?

ব্রেসিয়ার টা মোহিনী শরীর থেকে আলাদা করে দিয়ে মনোজ আমার দিকে প্রশ্নটা ছুড়ে মারল।

এখনো কিছু হয়নি বস….. এটুকু শুনেই মোহিনী আমার উপর ক্ষেপে উঠে আমার চুলের মুঠি ধরে বলল… ইসস তোর জন্য আমার মান সম্মান কিছু রইল না রে। এক সপ্তাহ হয়ে গেল এখনো মাগী টাকে কিছু করতে পারলি না। তোর বস যে দেখে শেখা উচিৎ কি ভাবে মাগী দের ঘায়েল করতে হয়।
দেখলি না প্রথম দিনে কিভাবে এলো, দেখল, জয় করে চলে গেল।

মনোজের তর্জনী ঠেলে ঢুকে পড়লো মোহিনীর ভেজা গুদের গোলাপি গর্তে। তর্জনীর গমন নির্গমনে মোহিনীর গলা চিরে তৃপ্তির গোঙ্গানি বের হচ্ছে। স্বাভাবিক প্রতিক্রিযায় মোহিনীর কোমল অধর মনোজের পুরুষালি ঠোঁট দুটোকে গ্রাস করে নিল।

দেখেছিস গুদমারানির ব্যাটা মনোজের আঙ্গুলে যা দম আছে তোর ডান্ডা তে সেটা নেই।” ক্যাহা রাজা ভোজ ক্যাহ্যা গঙ্গু তেলী”…বোকাচোদা সাত দিনে একটা মাগীকে প্রপোজ পর্যন্ত পড়তে পারল না।

আসলে ব্যাপার টা তা নয় মোহিনী, বস কে জিজ্ঞেস করে দেখো, আমাদের অফিসের মধ্যে এসব করা যায় না। আমিতো অমৃতাকে প্রথম দিনেই কাৎ করে দিয়েছি, এবং কথা দিচ্ছি শ্যামলীর সাথে যদি বাইরের কোনো ট্যুরে যেতে হয় আমি সুযোগের সদ্ব্যবহার করবোই।

মনোজ আমাকে সাপোর্ট করল,অমিত এটা ঠিক বলছে আমাদের অফিসে এসব হয় না। আমি চেষ্টা করছি অমিতের সঙ্গে শ্যামলীর একটা ট্যুর অ্যারেঞ্জ করিয়ে দিতে।

শুনলি তো বাবাচোদা যদি কিছু না করে ফিরে আসিস তাহলে তোকে বাড়ি ঢুকতে দেব না মনে থাকে যেন।

মোহিনী উপুড় হয়ে কুকুরের পেচ্ছাপ করার ভঙ্গিতে মনোজের বাড়াটা চুষতে শুরু করলো, উচু হয়ে থাকা পোঁদের ফুটোটা ফাঁক হয়ে গেছে। লোভ সামলাতে না পেরে বলে ফেললাম… মোহিনী তোমার পিছন টা একটু চুষতে দেবে?

কয়েক মুহুর্ত পরে মোহিনী উত্তর দিল,চুষতে দিচ্ছি ঠিক আছে কিন্তু পরে আবার ঢোকাতে চাস না যেন। আজ থেকে মনোজের সামনে তুই আর কোনদিন আমার কোন ফুটোতে তোর ধোন ঢোকাতে পারবি না…কি মনে থাকবে তো?

তাহলে অমিত রস বের করবে কি করে? মনোজ হেসে জিজ্ঞেস করল।

খিঁচে ফেলবে….নে তাড়াতাড়ি একটু চেটে নে, আমার গুদ সুরসুর করতে শুরু করেছে এবার আমি আমার নাগরের বাড়াটা গুদে নেব।

খুব যত্ন করে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে মোহিনীর পোঁদ চাটছিলাম। মোহিনীর মুখ দিয়ে চাপা শীৎকার বের হচ্ছিল…সেটা আমাকে দিয়ে পায়ু চোষানোর জন্য নাকি মনোজের ডান্ডা চোষার সুখে সেটা আমার পক্ষে বলা মুশকিল।

মোহিনী আমার মুখ টা ঠেলে সরিয়ে দিয়ে মনোজের বাড়া থেকে মুখ তুললো। পূর্ণ উত্থিত মনোজ… ওর সাড়ে আট ইঞ্চি বাঁড়াটা পূর্ণ মাত্রায় ঊর্ধ্বমুখী।

হিনী উপরে উঠে কোমর নিচু করে ডান্ডার মাথাটা গুদের ফাটলে স্থাপন করে অবলীলায় মনোজের বর্শা টা গুদের মধ্যে গেঁথে নিল। আহ্হঃ আহ্হঃ মা..গো আরামে মোহিনী চোখ বন্ধ করে ফেললো।

প্রবল ঠাপের তালে তালে মোহিনীর বাতাবী লেবুর মত মাইজোড়া পুতুল নাচের মত নেচে বেড়াচ্ছে। আজ মনোজ বিনা পরিশ্রমেই মজা লুটে নিচ্ছে। আমার ডান্ডাটা আর ভেতরে থাকতে চাইছে না। বারমুডা টা খুলে ফেলে ওটাকে নাড়াতে শুরু করলাম।
কিরে গুদের ব্যাটা বাঁড়া নাড়িয়েই রস বের করবি নাকি রে… মোহিনী হাঁপাতে হাঁপাতে বললো।
কি করবো বলো আর থাকতে পারছি না গো.. আমিও হাত চালানোর গতি বাড়িয়ে দিলাম।

আহ্ আহ্ মনোজ কি সুখ গো,প্লিজ আমাকে ধরো সোনা… আমি স্বর্গে যাচ্ছি… ওহ্ ওহ্… মোহিনী গুদের রস বের করে থেমে গেল।
আমার অবশ্য থামার সময় নেই,উফফফ কত বছর পর বাঁড়া নাড়িয়ে মাল বের করবো সেই আনন্দে মাতোয়ারা।

দেখলাম ওদের আসন পরিবর্তন হয়ে গেছে, মোহিনী কে কাউবয় পজিশনে রেখে মনোজ মনের সুখে ঠাপিয়ে যাচ্ছে। মোহিনীর লাউয়ের মত মাইজোড়া আমার চোখের সামনে দুলছে….খুব ইচ্ছে করছে এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাতে বাঁড়া খিচতে কিন্তু সাময়িক বিধি-নিষেধের জন্য সেটা এই মুহূর্তে আমি করতে পারবোনা।

আহ্ আহ্ ছিনাল মাগী তোর খানদানী গুদে আমার মাল ঢুকছে রে…ধর শালী ধর। মনোজের এই উত্তেজক শব্দগুলো কানে আসতেই আমি আর পারলাম না….আমার গরম রস গুলো মেঝেতে ছিটকে পড়ল।
Like Reply
#15
ইয়েস বস একাদশ পর্ব

আরো তিন সপ্তাহ কেটে গেছে… এর মধ্যে মনোজ তিন বার এসে মোহিনীর গুদ মেরে গেছে।

এরমধ্যে একটা ছুটির দিনে বিকেলে অমৃতা আমাদের বাড়ী এল। মনোজ ছুটিতে বাড়ী গেছিল। অমৃতা কে মোহিনী এমন ভাবে জড়িয়ে ধরলো মনে হল যেন ওদের কত দিনের পরিচয়।

সন্ধ্যায় মদের আসর বসলো। আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই ড্রিঙ্কস করছিলাম। একটু নেশা চড়তেই দেখলাম ওরা দুজনে নিজেদের মধ্যে তুই তোকারি করে কথা বলছে। সত্যিই মেয়েরা কত তাড়াতাড়ি নিজেদের আপন করে নিতে পারে।


আমার বাথরুম পেতেই ওখান থেকে উঠে গেলাম। ওদের কে আরো একটু কাছাকাছি আসার সুযোগ দিতেই বাইরের বাথরুমে গেলাম।

বাথরুম করে ফিরে এসে দরজায় ঘুরতে যাবে এমন সময় অমৃতার কান্না জড়ানো আওয়াজ কানে এলো… এই তুই কখনো লেসবিয়ান করেছিস?
তোর অভিজ্ঞতা আছে নাকি? মোহিনী উৎসাহী গলায় জিজ্ঞেস করলো।

নরমাল সেক্সের মতো লেসবি সেক্স টাও আমি যথেষ্ট উপভোগ করি। এক বিখ্যাত মহিলার কাছে আমার হাতে খড়ি। কিন্তু ওনার সঙ্গ পাওয়া সব সময় তো সম্ভব নয়, তাই আমার মাকে আমার দলে টেনে নিয়েছি।

ইউরেকা ইউরেকা… এতো দারুণ ব্যাপার রে। লেসবিয়ান নিয়ে আমার মনেও একটা গোপন ইচ্ছা ছিল, কিন্তু সুযোগের অভাবে সেটা বিকশিত হয় নি। আমিও তোর দলে নাম লেখাতে চাই,আর আমার মাকেও দলে টানতে চাই।

মাসিমার মধ্যে এইরকম টেন্ডেন্সি আছে নাকি? অমৃতা নাইটির উপর থেকে মোহিনীর মাইয়ের একটা বোঁটা তে সুরসুরি দিতে শুরু করলো।

সেরকম কিছু আমি দেখি নি, কিন্তু আমি ওকে একটা কারণেই লাইনে আনতে চাইছি,সেটা হল আমি ও অমিত সেক্স করার আমার মায়ের দুদুর বোঁটা নিয়ে মজা করতে করতে অমিতের মনে সত্যিই আমার মায়ের প্রতি আসক্তি এসে গেছে। কি করে ওকে ফিট করব সেটা ভেবে পাচ্ছিলাম না মনে হচ্ছে এবার একটা রাস্তা পেয়ে যাব।

তুই একবার ওনাকে আমার সামনে হাজির কর আমি ঠিক লাইনে নিয়ে চলে আসব।

অমৃতা মোহিনীর ঠোঁটদুটো নিজের মুখের মধ্যে টেনে নিল। মোহিনী যেন আত্মসমর্পণ করে অমৃতার বুকে ঢলে পরলো… দুটো জিভ খেলা করছে মাছের মতো একে অপরের মুখগহ্বরে। ওদের আলিঙ্গনবদ্ধ অবস্থায় আমি ঘরে ঢুকলাম।

বাপরে তোমাদের এইসব গুন আছে আগে জানতাম না তো…আমার আওয়াজ শুনে মোহিনী লজ্জায় অমৃতার পিছনে মুখ লুকালো।

এই গুণটা আমার আছে আমিতো সেটা অস্বীকার করছি না, মোহিনী এ ব্যাপারে একদম অনভিজ্ঞ। ওকে একটু শেখানোর চেষ্টা করছি, তাতে অবশ্য আখেরে তোমার লাভ হবে।

সেটা কিরকম? আমি জেনেও না জানার ভান করলাম।

আমরা তোমার পেয়ারের শাশুড়ি কে আমাদের দলে টেনে তোমার জন্য ফিট করতে চাইছি।

অমৃতা সত্যি যদি এটা সম্ভব হয় তাহলে আমি তোমাদের কাছে চির কৃতজ্ঞ থাকব। আমি অমৃতার দিকে হাত বাড়াতে গেলে, ও খিলখিল করে হেসে উঠলো… এখন আমরা দুটো মাগী খেলা করব এখানে তোমার কোনো এন্ট্রি নেই।

যথা আজ্ঞা মহারানী, আমি আমার গ্লাস নিয়ে সোফায় আরাম করে বসলাম।

আবার ওরা আদর করতে শুরু করলো, দুটো জিভ খেলা করছে মাছের মতো একে অপরের মুখ গহ্বরে। দুজনের চোখের মনি পরস্পরের মুখের উপর নিবদ্ধ। মোহিনী লজ্জা ও আড়ষ্টতা কাটিয়ে আস্তে আস্তে সাবলীল হয়ে উঠছে।

ওয়াও…কি দারুণ মাই তোর, এখন বুঝতে পারছি মনোজ কেন তোর মাইয়ের এত প্রশংসা করে। অমৃতা মোহিনীর মাইজোড়া মুঠোয় নিয়ে, ওর ঠোঁটে জিভ বুলিয়ে ওকে উত্যক্ত করে তোলে।

আহা মাগীর ঢং দেখে বাঁচিনা, মনোজ, অমিত দুজনেই তোর মাইয়ের দুলুনি দেখে পাগল হয়ে যায়। কি অমিত ঠিক বলনি বলো?

“শিক্ষার কোন শেষ নেই মার খাবার কোন বয়স নেই”….আমি বাংলা ছবির ডায়লগ আওরতে দুই মাগী খ্যাক খ্যাক করে হেসে উঠলো।
মোহিনী কে চিৎ কিরে শুইয়ে দিয়ে ওর পা থেকে চুমু খেতে খেতে উপরের দিকে উঠতে শুরু করলো।

অমৃতার ধারালো ঠোঁট মোহিনীর গুদের বেদীতে পৌঁছতে…ইশশশশশ….আহহহহহ…উমমম… কি করছিস সোনা… মোহিনী হিসিয়ে উঠল। দুই পেলব জঙ্ঘার মাঝে কালো কেশের বাগানে অমৃতা ওর তরলা বাঁশের কঞ্চির মতো পিয়ানো আঙ্গুল দিয়ে মোহিনীর গুদের চেরা ফাঁক করে লকলকে জিভটা রসালো গুদের মধ্যে অবলীলায় ঢুকিয়ে দিল। যৌন সুখের তাড়নায় মোহিনী অস্ফুট শীৎকার করতে শুরু করলো,চোষনের তালে তালে মোহিনী পাছা নাচিয়ে চলেছে।

এই সোনা আর চুষিস না ,তাহলে আমার কিন্তু বেরিয়ে যাবে, তোকে একটু আদর করতে দে নইলে শিখবো কি করে।
অমৃতা গুদ থেকে মুখ তুলে নিল… তুই খুব কামবেয়ে মাগী তো… এইটুকুতেই গুদের রস বেরিয়ে যাবে?

অমিত মনোজের গুদ চোষনেও আমি খুব সুখ পাই,কিন্তু একটা মাগির ঠোঁটে এত জাদু থাকতে পারে, এত তীব্র সুখ লুকিয়ে থাকতে পারে, সেটা আমার ধারণা ছিল না রে।

মোহিনী অমৃতাকে বুকে টেনে নিয়ে ওর ঠোঁটে লেগে থাকা নিজের গুদের কামরস জিভ বুলিয়ে চেটে নেয়।
আচ্ছা তোমরা দুজনে তো খুব মজা করছ, আমি কি ধোন ধরে বসে থাকবো?

ধরে বসে থাকবে কেন, ধন ধরে নাড়াতে থাকো.. ছোটবেলায় নিশ্চয়ই এই অভ্যেসটা ছিল।
আর বলিস না ছোটবেলার অভ্যাসটা বাবুর আবার নতুন করে চাগার দিয়েছে।
মোহিনীর কথা শুনে অমৃত অবাক হয়ে বলল “তার মানে”?

যেদিন মনোজ আসে,সেদিন বাবুকে আমাদের স্লেভ বানিয়ে পা চাটতে হয়, লাথি মারতে হয়। তারপর আমাদের সংগমলীলা দেখে উনি ধোন খিঁচতে শুরু করেন,মনোজ ওর ডান্ডার রস দিয়ে আমার গুদ ভর্তি করে দেয় আর আমার ভাতার ওর বীর্য মেঝেতে ফেলে। একদিন নেশার ঝোঁকে ওকে খুশি করার জন্য করেছিলাম, তারপর থেকে রুটিন হয়ে গেছে। বাজে লাগে না বলে তো।

ওমা তাই নাকি? কই অমিত এই ব্যাপারটা আমাকে বলোনি তো। অমৃতা খিলখিল করে হেসে ওঠে।
আমি একটু অপ্রস্তুতে পড়ে গেলাম, মুখটা কাচুমাচু করে বললাম অমৃতা আসলে তোমাকে বলার ঠিক সুযোগ হয়নি।

অমৃতা মনে হয় আমার অবস্থা বুঝতে পারল…আমাকে ওদের কাছে ডাকলো। একটু গুরু গম্ভীর গলায় বলল…. শোন মোহিনী অমিতের মধ্যে যদি এই প্রবণতা না থাকতো তাহলে তুই কি মনোজের সাথে এইভাবে সুখ করতে পারতিস? তাই অমিত যেভাবে সুখ পেতে চায় সেটা করে ওকে সুখ পেতে দে।

তোদের দু’জনকেই বলছি… সেক্সে অচ্ছুত বলে কিছু নেই, আমাদের সবার মধ্যেই কিছু না কিছু ফ্যান্টাসি আছে। আমি আগে ব্যাপারটা শেয়ার করেছিলাম তবুও আবার বলছি, আমার বর পারিজাত জানে আমার বসের সাথে আমার শারীরিক সম্পর্ক আছে। আমরা যখন সেক্স করি তখন পারিজাত আমার শরীরের মধ্যে দাগ খুঁজে বেড়ায়, আর সেটা খুঁজে পেলেই ওর শরীরের সব ধমনী টানটান হয়ে ওঠে,তখন পাশবিক শক্তিতে আমার উপর ঝাপিয়ে পড়ে…. তখন ওর ছ ইঞ্চি ডান্ডাটা আট ইঞ্চি মনে হয়। মনোজ তোকে আলাদা চোদার থেকে যখন অমিতের সামনে চোদে তখন নিশ্চয় তোর বেশি শিহরণ হয়।

আমি অস্বীকার করছি না সেটা অবশ্যই হয়…মোহিনী স্বতঃস্ফূর্তভাবে স্বীকার করল।

আমাদের মত মাগীরা যেমন মনোজের সামনে অসহায় হয়ে পড়ি, ঠিক তেমনি এমন একজন মহিলা আছে যার সান্নিধ্য পাওয়ার জন্য মনোজ লালায়িত হয়ে থাকে। কুকুরের মত তার পা চাটে… সোজা বাংলায় বললে ওখানে কাকওল্ড বনে যায়।

ঠিক বলেছিস অমৃতা মনোজ একবার বলেছিল বটে, একজন আছে যার সাথে মা ছেলের রোল প্লে করে… কিন্তু নাম টা বলে নি।
মনোজ বলতে পারবে না,কারণ নামটা ভীষণ ভারী। নাম টা শুনলে অমিত চমকে উঠবে।
প্লিজ বলনা সোনা, নামটা জানতে আমারো খুব আগ্রহ হচ্ছে রে, মোহিনী উৎসাহ দেখায়।

কাবেরী দি…. আমি তো আগেই জানি… কিন্তু অমৃতার কথা অনুযায়ী আমাকে চমকে ওঠার ভান করে বলতে হল …কি বলছো অমৃতা আমি তো বিশ্বাস করতে পারছি না।

অবশ্য কাবেরী দি কে কনভিন্স করা মনোজের পক্ষে কোনদিন সম্ভব ছিল না। আমি ম্যানেজ করে দিয়েছিলাম। মনোজ নাকি কাবেরী দির চটি দাঁতে করে নিয়ে এসে সেই চটি পেটা খেতে খুব পছন্দ করে।

সবার টা তো শুনলাম, অমৃতা তোমার কি ফ্যান্টাসি কি সেটা তো বললে না।
এতদিন সেরকম কিছু ছিলনা, কিন্তু আজ একটা ফ্যান্টাসি করতে ইচ্ছে করছে।
কি রে বল, তোর ইচ্ছেছা পূরণ করে দিই, মোহিনী অমৃতার একটা মাই মুচড়ে ধরে।
এতদিন তুই একা বানিয়েছিস,আজ দুজনে মিলে অমিত কে কুত্তা বানাবো।

ওহ্ গ্রেট আইডিয়া, মোহিনী লাফিয়ে উঠলো। তুই ঠিক বলেছিস অমৃতা…. অমিতের যাতে সুখ হবে, আমাদের তাই করা উচিৎ।

এই কুত্তা আমাদের জন্য তাড়াতাড়ি পেগ রেডি কর, আমরা আবার খেলাটা শুরু করি… অমৃতা আমার গালে একটা মাঝারি চড় মেরে, আমার চুল টা ধরে ঝাঁকিয়ে দিল।

চটপট তিনটে পেগ বানিয়ে ওদের হাতে দুটো গ্লাস ধরিয়ে দিলাম।

অমৃতা ওর গুদের মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে গুদের রসে ভিজিয়ে মদের মধ্যে মিশিয়ে দিল।

কি রে শুধু তোর গুদের রস মেশালি,আমার গুদের রস খাওয়াবি না কুত্তা টাকে… মোহিনী ছিনাল মাগী দের মত খিলখিল করে হেসে ওঠে।
মোহিনী পা দুটো ফাঁক করতেই অমৃতা ওর গুদের মধ্যে দুটো আঙ্গুল ঢুকিয়ে নাড়িয়ে নিয়ে, কামরস মাখানো আমার গ্লাসে চুবিয়ে দিল।

গুদের রস মেশানো মদে চুমুক দিয়ে আমার মাথা কেমন যেন ঝিমঝিম করে উঠলো।
বিজ্ঞাপন বিরতির পর ওদের দুজনের কামলীলা আবার শুরু হল।

এবার কিন্তু আমার পালা, যত টুকু শিখলাম সেটা এখন তোর উপর অ্যাপ্লাই করবো… মোহিনী কামনা মদির চোখে বললো।

ওয়েলকাম ডার্লিং আমিও তো সেটাই চাই..কাবেরী দির সঙ্গ নিয়মিত পাওয়া খুব মুশকিল… তোর মত একজন স্টেডি পার্টনার খুজছিলাম।

মোহিনী কে আর কিছু বলে দিতে হয় না, অমৃতার পিঠ টা ডান হাতে খামচে ধরে নিজের দিকে টেনে আনলো, মুখের উপর অমৃতার বাঁদিকের মাইয়ের সম্পূর্ণটা কে চেপে ধরে রীতিমতো চুষতে থাকে মাইয়ের বোঁটাটা। কিছুক্ষণ চোষানোর পর একরকম জোর করেই মাই টা বের করে নিয়ে ডান দিকের মাই টা মোহিনীর মুখের ঢুকিয়ে দিয়ে অমৃতা বলল এবার এটা চোষ তো সোনা। মোহিনী বাধ্য ছাত্রীর মত বোঁটা টা চুষতে শুরু করলো, ওর একটা হাত ঘুরে বেড়াচ্ছে অমৃতার নিতম্বের এক তাল থেকে অপর তালটায়।

উমমমমমমম….অতি মিহি কামনার শীৎকার গুঞ্জরিত হয় অমৃতার গলা থেকে। ইসস তুই তো এক্সপার্টের মত সাকিং করছিস রে।
সত্যি তোর ভাল লাগছে সোনা নাকি আমার মন রাখার জন্য বলছিস।

মা কালীর দিব্যি একদম মন থেকে বলছি, অল্পদিনের মধ্যেই তুই একজন পাক্কা লেসবিয়ান হয়ে উঠবি, আমাদের দুজনের দারুন জমবে রে…
নাও ইউ সাক মাই বিচ পুসি।

তাহলে আমার কি হবে গো… আমি হাহাকার করে উঠলাম।
কেন আমরা তো শাশুড়ি মাগী কে ফিট করে দেব,ওর বুড়ি গুদে বাড়া ঢোকাবি।

“দিল্লি অনেক দূর”… তাছাড়া ওটা পেলেও তোমাদের গুদ না মেরে আমি থাকতে পারবো না গো।

ইসস বোকাচোদার সব চায়….আরে বাবা এই আমাদের মধ্যে এতবড় চোদন কর্মকাণ্ড শুরু হয়েছে সেটা তুই রাজি না হলে কি সম্ভব হতো? তাই তোকে দেবোনা তাই কখোনো হয় নাকি।

দুই মাগিতে 69 পজিশনে গুদ চোষাচুষি শুরু করল.. গুদের মধ্যে জিভের ছোঁয়া পেতেই সুখের আতিশয্যে মোহিনী ছটফটিয়ে উঠলো। ওর পাছা নাড়ানো দেখেই বুঝতে পারছি ওর ভীষণ সুখ হচ্ছে। অমৃতা ওর পাছাদুটো শক্ত করে ধরে রেখে, পুরো জিভটা গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে নাড়াতে থাকে।

উফফফ ইসসসস ওরে খানকি মাগী কি চোষা চুষছিস রে….আমার গুদের ভেতরটা উথাল পাথাল হয়ে যাচ্ছে, তোর জিভের পরশে আমার গুদ থেকে কুলকুল করে রস বেরোচ্ছে। তুই নিশ্চয়ই আমার মত সুখ পাচ্ছিস না।

আমারও খুব সুখ হচ্ছে রে ছিনাল মাগী, গুদ থেকে মুখ তুলে অমৃতা অস্ফুট স্বরে বলে।

চোখের সামনে দুটো ডবকা মাগির রাসলীলা দেখে আমি আর নিজেকে ঠিক রাখতে পারলাম না, বাড়াটা মুঠো করে জোরে জোরে নাড়াতে শুরু করলাম।
কিছুক্ষণের মধ্যেই লক্ষ্য করলাম, দুজনের শরীর থরথর করে কাঁপছে, বুঝলাম দুজনের বিদায় আসন্ন। অভ্যস্ত ছন্দ অতিক্রম করে দুজনেই তীব্র গতিতে জিভ সঞ্চালন করছে। সারা ঘরময় শুধু তীব্র কাম গন্ধের ছড়াছড়ি। কামাগ্নির লেলিহান শিখায় জ্বলতে থাকা দুই নারী পরস্পরের আলিঙ্গনে আবদ্ধ হয়ে নিজেদের উজাড় করে দিচ্ছে। চাপা শীৎকারে সারা ঘর মুখরিত হয়ে ওঠে, আহ্হঃ ই ইইই শব্দে দুজনেই নিজেদের গুদ একে অপরের মুখে ঠেসে ধরে গুদের রস বের করে নিথর হয়ে যায়। দুজনের চেহারায় কামকেলির চরম পরিতৃপ্তির আলোকচ্ছটা বিচ্ছুরিত হয়।

কিন্তু ওসব দেখার আমার এখন সময় নেই, আমার ভেতরের ক্ষুধার্ত হায়না মাথাচাড়া দিয়ে উঠেছে। এই মুহূর্তে আমি কুত্তা থেকে বাঘে পরিণত হয়েছি, হাত নাড়ানোর গতিবেগ বেড়ে গেছে।

আমার মাল কোথায় ফেলবো বল মাগীরা, আমার চোখে এখন রিবংসা ভরা ক্ষুধা।
দুই খানকি মাগীর বুকে ফেলবি রে শুয়োরের বাচ্চা…. অমৃতা কামুকি হেঁসে বলল।

আমি খাটের নিচে দাঁড়িয়ে ডান্ডা নাড়াচ্ছি আর দুটো খানকি মাগী ব্লু ফিল্মের স্টাইলে দুহাতে দুটো মাই উঁচিয়ে আমার বীর্য নেওয়ার অপেক্ষা করছে।
প্রচন্ড কাম তাড়নায় আমার শরীর কেঁপে কেঁপে উঠছে….নে নে মাগীরা ধর ধর আমার আসছে রে… ছিটকে ছিটকে গরম তাজা বীর্য দিয়ে দুটো মাগির মাইয়ে ম্যাপ এঁকে দিলাম।

উত্তেজনায় চোখ বন্ধ হয়ে গেছিল, চোখ খুলে দেখলাম একে অপরের মাই থেকে বীর্য চেটে পরিষ্কার করে দিচ্ছে। চরম আবেগে দুজনকে বুকে টেনে নিলাম।
আমরা তোমাকে করতে দেইনি বলে রাগ করোনি তো সোনা, মোহিনী ফিসফিস করে বলল।

ধুর রাগ করবো কেন আজ তো অন্যরকম সুখ হল।

ঠিক বলেছিস অমিত, এরপর আর তোর সুখের অভাব হবে না। আমরা দুটো মাগী মিলে তোর জন্য নতুন নতুন সুখ খুঁজে আনব… অমৃতা আমার বুকে ঢলে পড়লো।
Like Reply
#16
Excellent
Like Reply
#17
ইয়েস বস দ্বাদশ পর্ব

কথায় আছে “সবুরে মেওয়া ফলে”… সত্যিই তাই হলো। আরো দিন পনেরো পর আমার ও শ্যামলীর রাউরকেল্লা ট্রিপ ঠিক হলো। শুক্রবার রাত নটা পঞ্চাশ মিনিটে আমাদের ট্রেন ছাড়বে।

এই কদিনে গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গেছে। মনোজ দুবার এসে মোহিনীর গুদ পোঁদ থেঁতো করে দিয়ে গেছে। মোহিনী ও অমৃতার এখন দারুণ বন্ধুত্ব। সপ্তাহের মাঝখানে একটা ছুটির দিনে মোহিনীর অনুরোধে অমৃতা আমাদের বাড়ি এসেছিল, তিনজনে মিলে উদ্দাম চোদনপর্ব চলেছিল,অমৃতার সাথে আমার এখন তুই তোকারি সম্পর্ক। ওরা দুজনেই আমাকে আশ্বস্ত করেছে খুব তাড়াতাড়ি আমার শাশুড়ি মা কামিনী কে ঠিক লাইনে নিয়ে চলে আসবে। মোহিনী ও অমৃতা দুজনেই আমাকে রীতিমত হুমকি দিয়েছে, যদি রাউরকেল্লা সফরে শ্যামলীকে কিছু না করতে পারি তাহলে নাকি আমার কপালে খুব দুঃখ আছে।
ট্রেন ছাড়ার কি

ক্ষণ আগেই আমরা দুজনে স্টেশনে পৌঁছে গেলাম। শ্যামলী ড্রেস দেখে আমার মনটা খারাপ হয়ে গেল, বেশ ঢাকা ঢোকা একটা সালোয়ার কামিজ পড়ে এসেছে। ভেবেছিলাম একটু খোলামেলা ড্রেস পরে আসবে, ফাঁকফোকর দিয়ে যন্ত্রপাতিগুলো দেখা গেলে রাতটা ভালো কাটবে। তবে ট্রেনে উঠেই মনটা ভাল হয়ে গেল, দেখলাম একটা কুপের মধ্যে আমাদের সিট পড়েছে, শ্যামলীও খুব খুশি। এখানে চারজনের ব্যবস্থা আছে কিন্তু ট্রেন ছাড়া পর্যন্ত আর কেউ এলোনা। শ্যামলী আগেই বলে দিয়েছিল রাতের ডিনার বাড়ি থেকে বানিয়ে নিয়ে আসবে।


ট্রেন ছাড়তেই, শ্যামলী ফ্লাক্স থেকে দুকাপ কফি ঢাললো।
বাপরে তুমি বাড়ী থেকে কফি বানিয়ে নিয়ে এসেছো নাকি?

আমি বাইরের খাবার খুব একটা পছন্দ করি না, তাছাড়া এতদিন পর বসের সেবা করার সুযোগ পেয়েছি, হাতছাড়া করা যায় নাকি? শ্যামলী ঠোঁটের দুর্বোধ্য হাসি।

কফি খেতে খেতে টিটি এসে হাজির, আমাদের টিকিট চেক করে বললো, এখানে আর যে দুজনের বুকিং ছিল তারা লাস্ট মোমেন্টে ক্যানসেল করেছে, বলেই মুচকি হেসে বেরিয়ে গেল… ইঙ্গিতে বোঝাতে চাইল আমাদের কেউ ডিস্টার্ব করবে না।

ব্যাগ থেকে বারমুডা ও টি শার্ট বের করে শ্যামলী কে বললাম আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসছি, তুমি চেঞ্জ করবে তো?
ওমা সে কি কথা, সারারাত এই হাবুড়ি জুবুরি পরে থাকবো নাকি।

বাথরুম থেকে বেরিয়ে দেখলাম আমাদের কুপের দরজা বন্ধ, একটু পর খুললো।
দরজায় নক করলাম…আসবো শ্যামলী।

দরজা খোলা আছে তো,নক করার কি দরকার। শ্যামলী আমার দিকে পেছন ফিরে মুখে ক্রিম মাখছিল।
দরজা খোলা মানেই প্রবেশাধিকার নয়, অনুমতি নেওয়া উচিৎ।
এবার শ্যামলী আমার দিকে ফিরল, মুখে প্রশান্তির হাসি।

শুধু কুপের দরজা নয শ্যামলী আমার জন্য ওর বুকের দরজাও খুলে দিয়েছে। ওকে দেখে আমার শরীরের সারা ধমনী টানটান হয়ে উঠল। ওর পরনে পরণে সাদা ফিনফিনে শার্ট, পাছার নিচ পর্যন্ত নেমে এসেছে, তার নিচে কালচে লাল রঙের হট প্যান্ট, দুই মসৃণ পুরুষ্টু ঊরু যুগল অনাবৃত, উপর থেকে শার্টের দুটো বোতাম খোলা, কালো অন্তর্বাস দৃশ্যমান।

মনে মনে বললাম বেটা অমিত আজ তেরা কিসমৎ চমক জয়েগা।
কি হলো অমন করে কি দেখছো,শ্যামলী আমার গালে আলতো করে টোকা মারলো।
ইউ আর লুকিং গর্জিয়াস… কোনো রকমে ঢোক গিলে আমি বললাম।

ওর ভুরু জোড়া কালো চাবুকের মত, চোখের কোনে একটু কাল কাজল মেখে চোখের ভাষা দ্বিগুন করে নিয়েছে। ওর লিপস্টিক বিহীন গোলাপী ঠোটের বাঁকা হাসি আমাকে তাতিয়ে দিল।

খুব খিদে পেয়েছে, চলো এবার পেট পুজো করি।

শ্যামলী সবকিছু গুছিয়ে নিয়ে এসেছে, পরোটা আলু ভাজা,কষা মাংস, ভীম নাগের জলভরা সন্দেশ।
বাপরে এত কে খাবে শ্যামলী? আমি অবাক হয়ে বললাম।

সব তুমি খাবে, শুধু তোমার জন্য কষ্ট করে নিজে হাতে বানিয়ে নিয়ে এসেছি।
আরেকটা জিনিস আছে মশাই, তৃপ্তি ওর ব্যাগ থেকে একটা বেলভেডর ভদকার বোতল বের করলো।
লোভে চোখ চকচক করে উঠলো, বাপরে তুমি এটাও ব্যবস্থা করে নিয়ে এসেছো।

এতদিন পর আমার বস কে সেবা করার সুযোগ পেয়েছি, আমি কোনো ত্রুটি রাখতে চাইনা। শ্যামলী খিলখিল করে হেসে উঠলো। একটা এক লিটারের মিনারেল ওয়াটার কিছুটা খালি করে ভদকা টা ওর মধ্যে মিশিয়ে দিল।

দুজনেই চুমুক মারলাম, শ্যামলী পরোটা ছিড়ে মাংস দিয়ে আমাকে খাইয়ে দিল। আমিও ওকে খাইয়ে দিলাম, শ্যামলী দুষ্টুমি করে আমার আঙ্গুল কামড়ে দিল।

দুটো পরোটা খাওয়ার পর, বললাম শ্যামলী আর পারব না গো, পেট ভরে গেছে।
বুঝতে পেরেছি আমার রান্না তোমার পছন্দ হয়নি, শ্যামলী বিলোল কটাক্ষ হেনে বললো।

খানা তো ইতনা লজবাব হ্যায় দিল কারতা হ্যায়, বানানে ওয়ালী কা উংলী চাট লে…ওর আঙুল দুটো জিভ দিয়ে চেটে দিলাম।
শুধুই আঙ্গুল চাটতে ইচ্ছে করছে বুঝি? শ্যামলীর ঠোঁটে প্রচ্ছন্ন প্রশ্রয়।

গ্রীন সিগন্যাল… গাড়ী আগে বাড়ানো উচিৎ। শ্যামলীর মাংসের ঝোল মাখানো রসালো ঠোঁট চেটে চুষে পরিস্কার করে দিলাম। শ্যামলী রেসপন্ড করলো,ওর ঝাল ঝাল জিভ টা আমার মুখে ঢুকিয়ে দিল। কায়দা করে আমার জিভ টা টেনে নিল। চোষাচুষি খেলায় শ্যামলী যথেষ্ট পারদর্শী, দুজনের ঠোঁট,জিভ চরম যুদ্ধ শুরু করেছে। শ্যামলীর মুখ দিয়ে চাপা গোঙ্গানী বের হচ্ছে। ওর ঠোঁট ছেড়ে দিলাম, ভাসা ভাসা কামাতুরা চাহনি দিয়ে আমার দিকে তাকিয়ে আছে।
গাড়ি আগে বাড়াতে হবে… বললাম শ্যামলী আমার আবার একটা বদ অভ্যাস আছে জানো।

কি গো? শ্যামলী উৎসুক দৃষ্টিতে আমার দিকে তাকালো।

ডিনারের পর আমার এক গ্লাস দুধ লাগে.. ওর চোখে চোখ রাখলাম।
হাসি মুখে মিথ্যে রাগ ঝুলিয়ে শ্যামলী বললো.. ,”এক মারবো শয়তান”। তারপর ফিসফিস করে বলল.. এক গ্লাস নয় তোমাকে দু বাটি দুধ খাওয়াবো…এবার তোমাকে দুধ না খাওয়ালে আর মান সম্মান থাকছে না।

মানে? আমি অবাক হলাম।

পলি বলে আমার এক বান্ধবী, ও একটা বড় কর্পোরেটে আছে, আমরা দুজনে হরিহর আত্মা। ওর বসের সাথে নিয়ম করে ফিজিক্যালি মিট করে। মনোজ এর সাথে যে আমার সেক্সচুয়াল মিট হয়েছিল সেটাও জানে। তোমার ব্যাপারেও ওর সাথে গল্প হয়। তোমার আন্ডারে দেড় মাস কাজ করার পরেও তোমার সাথে কোন ফিজিক্যাল রিলেশন হয়নি এটা ওর কাছে অবাক করা ব্যাপার।

ওর বক্তব্য অনুযায়ী হয় “তোর বসের ধোন দাড়ায় না”, নইলে “তোকে পছন্দ করে না’। আমি সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেছিলাম, কারণ অমৃতা আমাকে বলেছিল তোমাদের বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক হয়েছে এবং তোমার পারফরমেন্স নাকি যথেষ্ট ভালো। আমি সেটা ওকে বলেছিলাম, এখন ওর এই ধারণাটা জন্মে গেছে তুমি আমাকে ঠিক পছন্দ করো না। আমি হয়তো মুখে বানিয়ে বানিয়ে বলতে পারতাম কিন্তু মিথ্যা বলাটা আমার ঠিক আসে না। আমাকে যদি তোমার না লাগে তবুও প্লিজ তুমি আমাকে আজকে ফিরিয়ে দিও না, তাহলে আমি পলির কাছে খুব ছোট হয়ে যাব।

শ্যামলী আমার বুকে মাথা রেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করল।
গাঁড় মেরেছে… এই তো মেঘ না চাইতেই জল। শালা দুনিয়ার কত কি হচ্ছে, লোকে বাড়ার গরম কমানোর জন্য পয়সা খরচা করে মাগী চুদতে সোনাগাছি যায় আবার কেউ আবার বান্ধবীর কাছে মান ইজ্জত বাঁচানোর জন্য নিজের শরীর বসকে তুলে দিচ্ছে।
শ্যামলীর মুখটা দুহাতে তুলে ধরলাম, চোখ দুটো অশ্রু সজল.. গোলাপি ঠোঁটে গভীর চুমু দিলাম।
পাগলি মেয়ে… তোমাকে আমার প্রথম দিন থেকেই ভালো লাগে।

তাহলে তোমার ব্যবহারে কোনদিন প্রকাশ পায়নি কেন? শ্যামলী ঠোঁটে অভিমান, চোখের তারায় খুশির ঝিলিক।
আমি তোমার বস মানেই তোমাকে ভোগ করবো আমি এই নীতিতে বিশ্বাস করিনা। তাছাড়া আমি রাহুল দ্রাবিড়ের স্টাইলে ব্যাটিং করি,আগে সেট হয়ে তার পর চালিয়ে খেলি। আর এই দেড় মাসের মধ্যে আমাকে যে তোমার ভাল লাগে সেইরকম কিছু আচরন তোমার মধ্যে তো দেখিনি।
শ্যামলী লজ্জায় আমার বুকে মুখ লুকালো, ফিসফিস করে বলল.. তোমাকে আমার খুব ভালো লাগে অমিত।
আমার বাটি দুটো বের করো দুধ খেতে হবে তো… শ্যামলীর মুখ লজ্জায় হয়ে উঠোলো।
অসভ্য কোথাকার,আমি পারবো না, তুমি নিজে বের করে নাও।

শ্যামলী শার্টের বোতামগুলো খুলে দিলাম। পাতলা ব্রেসিয়ারের উপর থেকে মাইয়ের অবয়ব পরিষ্কার বোঝা যাচ্ছে। মাইদুটো গভীর উপত্যকা সৃষ্টি করে ব্রেসিয়ারের মধ্যে হারিয়ে গেছে। স্তন সন্ধির উপর বিন্দু বিন্দু ঘাম, ট্রেনের ঝাঁকুনির তালে তালে মাইয়ের ওঠা নামা আমাকে কাম বাসনায় পাগল করে তুলল। ব্রেসিয়ার টা সরিয়ে দিতেই শ্যামলীর শ্যামলা রঙের চৌত্রিশ সাইজের মাই জোড়া আমার সামনে নেচে উঠল। বেশ বড় বলয়ের উপরে কাজু বাদামের মত এবড়ো খেবড়ো বোঁটাদুটো টসটস করছে। ডানদিকের মাইয়ের উপরের দিকে একটা কালো তিল ওর মাইয়ের আকর্ষণ আরো বাড়িয়ে দিয়েছে।
শুভ কাজে দেরি করে লাভ নেই, বাবা লোকনাথ কে স্মরণ করে ডান দিকের বোঁটাটা মুখে পুরে নিলাম।

আহ্হ্হ উম্মম আহ্হ্হ… সুখের আবেশে শ্যামলী আমার মাথা খামচে ধরলো। উফ্ মাগো কি সুখ… আমার সোনা বাচ্চা,খাও সোনা মনে ভরে খাও। সেই কবে থেকে তোমার জন্য নৈবেদ্য সাজিয়ে রেখেছি। একটু পর শ্যামলী বাঁট পরিবর্তন করিয়ে দিল। একটা বাঁট চুষছি অন্যটায় চুরমুরি কাটছি।
তোমার কেমন লাগছে সোনা, শ্যামলীর কাম কাতর কন্ঠে জানতে চাইল, কিন্তু মুখ তুলে উত্তর দিতে গিয়ে সুখের ব্যাঘাত ঘটাতে বিন্দুমাত্র ইচ্ছে নেই… চোখের ইশারায় বললাম আমার খুব ভালো লাগছে।

একটু পর বোঁটা থেকে মুখ সরিয়ে শ্যামলী আমার মাথাটা নিচের দিকে ঠেলতে শুরু করল,বুঝলাম গুদ চোষাতে চাইছে। চোখ বন্ধ করে নিচের দিকে নামতে শুরু করলাম। একটা গর্তে গিয়ে ঠোঁট টা থেমে গেল। চোখ খুলে দেখলাম নাভিতে পৌঁছে গেছি। গভীর নাভি ছিদ্রে বেশ কয়েকবার জিভ ঘোরাতে শ্যামলী শিহরণে কেপে উঠলো…আঃ আউচ।

ভেবেছিলাম হট প্যান্ট টা নামিয়ে দিলেই শ্যামলীর গুদের দেখা পাবো। কিন্তু অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে গেলে আমাকে আর একটা দরজা পেরোতে হবে….সেটা হল লাল চিকনের সংক্ষিপ্ত প্যান্টি… মাংসল গুদটা হাত দিয়ে মুঠো করে ধরলাম। প্যান্টির পাশ দিয়ে বালের গোছা উঁকি মারছে। বুক ঠুকে প্যান্টিটা নামিয়ে দিলাম… গুদের সৌন্দর্য দেখে চোখ ঝলসে গেল… ফুলকো লুচির মত গুদে কোঁকড়ানো বাল ভর্তি। গুদের জমিতে নকশা কাটতে কাটতে ফুটো টা খুজে পেলাম… একটা আঙ্গুল ঢুকিয়ে দিতেই উষ্ণ তরলের ছোঁয়া পেলাম। আঙ্গুল টা দুবার নাড়াতে….ওমমমমম উফফফ করে হিসিয়ে উঠল। লক্ষ্মীটি তোমার পায়ে পড়ি এসব করো না, একটু চুষে দাও প্লিজ।

আমাকে চুষার সুবিধা করে দেওয়ার জন্য, শ্যামলী একটা পা সিটের উপর তুলে দিল। ময়দানে ঝাঁপিয়ে পড়লাম, উফফ কি নরম-গরম, রসালো গুদ… আমার শ্যামলীর।

ফোর্থ ইনিংসের ভাঙ্গা পিচ যেমন বোলারদের কাছে স্বর্গ, শুধু জায়গায় বলটা রাখতে হয়, পিচের গুনে বল লাড্ডুর মতো ঘোরে। ঠিক তেমনি
আমি শুধু আমার মুখটা গুদে ঠেঁকিয়ে রেখেছি, আমাকে বিশেষ কিছু করতে হচ্ছে না, ট্রেনের দুলুনি তে আমার ঠোঁট,জিভ শ্যামলীর গুদের বিভিন্ন প্রদেশে ঘুরে বেড়াচ্ছে।

ইসস আআআ মাগীর ব্যাটা কি সুখ দিচ্ছিস রে..কোনো খানকির ছেলে গুদ চুষে এত সুখ দিতে পারেনি।
লে হালুয়া… সবার মত শ্যামলীও বলছে আমি নাকি ভাল গুদ চুষতে পারি। গুদ চোষায় পদ্মশ্রী পাওয়ার জন্য আবেদন করব।
শ্যামলীর সার্টিফিকেট পেয়ে বেপরোয়া ভাবে জিভ চালাতে শুরু করলাম। গুদ থেকে হর হর করে কামরস বের হচ্ছে…বেচারা চরম উত্তেজনায় কাটা খাসির মত ছটফট করতে করতে মাথাটা এপাশ ওপাশ করছে।

শ্যামলী আমার মাথাটা ওর দিকে ঠেলে সরিয়ে দিলো… হাঁপাতে হাঁপাতে বললো এবার বাড়াটা গুদে নেব… আহ্ কি অঘোম উচ্চারণ।
আমাকে কিছু করতে হলো না… শ্যামলী সব আয়োজন করে নিল। বারমুডা নামিয়ে, আমার লোহার মত শক্ত হয়ে ওঠা ডান্ডাটা ফটফট করে দুবার নাড়িয়ে নিয়ে একদলা থুতু দিয়ে ভিজিয়ে দিল। ইচ্ছে ছিল ওকে দিয়ে একটু ব্লোজব করানোর, কিন্তু শ্যামলী চোখ দিয়ে ইশারা করলো বাড়াটা গুদে ঢুকিয়ে দেওয়ার জন্য। স্থান-কাল ভেবে নিজের ইচ্ছে টাকে সংবরণ করলাম।

আহ্ দেরি করছিস কেন রে ঢ্যামনাচোদা, বুঝতে পারছিস না আমার গুদের কুটকুটানি উঠে গেছে।
বুঝলাম শ্যামলী চোদারসময় ডার্টি টক পছন্দ করে, ইটের জবাব পাটকিলে দেয়া উচিত।

কিছুটা ধাক্কার জোরে ও কিছুটা ট্রেনের ঝাকুনিতে আমার আখাম্বা ডান্ডাটা শ্যামলীর গুদে জায়গা করে নিল।
উফ্ মাগী তোর গুদের ভেতর টা কি গরম রে, মনে হচ্ছে আমার ল্যাওড়া টা ঝলসে যাবে।
আমার গুদ এমনিতেই সব সময় গরম থাকে, আর তোর ডান্ডাটা নেব বলেই, ইচ্ছে করেই তিন-চারদিন অন্য কোন ডান্ডা গুদে ঢোকাই নি, বুঝলি খানকির ছেলে।

তাই নাকি রে ছিনাল মাগী, তাহলে দ্যাখ চুদে চুদে কেমন তোর গুদ ফাটিয়ে দিই, নরম তুলতুলে মাই দুটো নির্মম ভাবে মুচড়ে ধরলাম।
আহ্ মাগো… অ্যাই শুয়োরের বাচ্চা আমার মাই দুটো কি তোর বাপত্তি সম্পত্তি নাকি রে, একটু আস্তে টিপতে পারিস না।

তোর মত গরম মাগী বুকের তলায় থাকলে মাথার ঠিক থাকে না বুঝলি, আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম, মাঝে মাঝে ওর মাই দুটো চুষে দিচ্ছি।

আঃ আঃ মাগো কি সুখ…এই দেড় মাসের বকেয়া পাওনা এই দুদিনে আমি মিটিয়ে নেবো। মনে রাখবি সপ্তাহে একদিন তোর বাড়াটা আমার গুদে চাই ই চাই। ফাঁক মি মোর হার্ডার… অমৃতাকে চুদেচুদে তোর বাড়ার জোর কমে গেছে নাকি রে মাদার চোদ।

আমার মাথায় রক্ত চড়ে গেল, তবে রে ছিনাল মাগি তাহলে দ্যাখ ঠাপ কাকে বলে। এক হাতে একটা মাই, অন্য হাতে চুলের মুঠি ধরে ঝড়ের বেগে ঠাপ মারতে শুরু করলাম।

ওঃ ওঃ ওঃ আঃ আঃ…এই তো চাই আমার গুদের রাজা…. মার আরো জোরে দে…. শ্যামলী কুকুরের মত হাঁপাতে হাঁপাতে বললো। আমার ঠাপের তালে তালে রীতিমতো তলঠাপ দিয়ে চলেছে। একটা সময়ের পর দুজনেই একসাথে কাম রস বের করে একে অপরকে আঁকড়ে ধরলাম।
[+] 3 users Like Brihannala's post
Like Reply
#18
কি গল্প মাইরি!!!
Like Reply
#19
ইয়েস বস ত্রয়োদশ পর্ব

বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে, শ্যামলী আমার বুকে ঝাঁপিয়ে পড়লো। ফিসফিস করে বলল, সরি অমিত উত্তেজনার বশে তোমাকে অনেক উল্টাপাল্টা কথা বলে ফেলেছি, প্লিজ মাফ করে দিও।

ধুর বোকা মেয়ে সে তো আমিও করেছি, শোধবোধ হয়ে গেছে তাছাড়া ওই সময় ডার্টি টকিং করলে সেক্স টা বেশ উপভোগ্য হয়।
আমাকে খুব বাজে ভাবছো তাই না? শ্যামলী আমার বুকে মাথা রেখে চোখের দিকে তাকিয়ে আছে।

একদম ভাবছি না। এই সফরে আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক হওয়াটা অবশ্যম্ভাবী ছিল। যেটা ট্রেনে ঘটল সেটা হয়তো হোটেলের রুমে ঘটতো। তোমার মত আমিও তোমাকে পাওয়ার জন্যে উদগ্রীব হয়ে ছিলাম। আমাদের মিলনের প্রত্যেকটা মুহূর্ত তোমার মত আমিও দারুণভাবে উপভোগ করেছি।
সত্যি বলছো? শ্যামলী আমার ঠোঁটে আলতো করে চুমু খেল।


একদম ঠিক বলছি সোনা পাখী। শ্যামলীর ঠোঁট জোড়া অল্প ফাঁক হয়ে আসন্ন চুম্বনের প্রতীক্ষা করছে… ওর ঠোঁটে গভীর চুম্বন এঁকে দিলাম।
মিলনের ক্লান্তি ও ট্রেনের দুলুনি তে দুজনেই ঘুমিয়ে পড়েছিলাম। শ্যামলীর ডাকে ঘুম ভাঙলো, ঘড়ি দেখলাম সাড়ে ছটা বাজে। ট্রেন থেকে নেমে ট্যাক্সি নিয়ে সোজা হোটেলে পৌঁছে গেলাম। স্নান সেরে টিফিন করে যে যার ঘরে এক ঘণ্টা করে রেস্ট নিলাম।

শ্যামলীকে আমার রুমে ডেকে, আজকের মিটিংয়ের প্লান প্রোগ্রাম একবার ঝালিয়ে নিলাম। সাড়ে দশটায় হোটেল থেকে বেরিয়ে গেলাম। মিনিট পনেরোর মধ্যে আমরা গুপ্তা এন্টারপ্রাইজ পৌঁছে গেলাম। প্রথমদিকে মিটিং ভালোভাবে শুরু হলেও দু তিনটে পয়েন্ট ওদের জিএম মিস্টার প্রদীপ মহাপাত্র মানতে চাইছিল না। লাঞ্চের সময় অমৃতা ও মনোজের সাথে ফোনে আলোচনা করলাম। মনোজ কিছু টিপস্ দিয়ে বলল যেভাবেই হোক ডিল টা আজকে ক্লোজ করতেই হবে। মনোজের টিপস কাজে লাগলো, ঠিক চারটের দিকে আমরা মহাপাত্র কে কনভিন্স করতে পারলাম। গোটা ব্যাপারটাই শ্যামলী আমাকে দারুণভাবে এসিস্ট করলো। প্ল্যান মত আমি বাথরুমে ঢুকে বেশ দেরী করছিলাম। দরজার ফাঁক দিয়ে দেখলাম শ্যামলী মিস্টার মহাপাত্রের বাহুতে ওর মাই ঘসছে। বোকাচোদা ওর কানে কানে কিছু একটা বলতে শ্যামলীর শ্যামলীর ঠোঁটে অবোধ হাসি।

বাইরে বেরিয়ে শ্যামলী কে বললাম,আমাকে দুটো ফোন কল করতে হবে, আমি বাইরে যাচ্ছি তুমি ততক্ষণ স্যারের সাইন গুলো করিয়ে নাও।
প্রায় চল্লিশ মিনিট হয়ে গেছে, শ্যামলীর ফোন আসছে না…ইতিমধ্যে টেনশনে চারটে সিগারেট ধ্বংস করে ফেলেছি।

অবশেষে শ্যামলীর ফোন এলো… চলে এসো। ভেতরে গিয়ে দেখলাম শ্যামলীর ঠোঁটে লিপস্টিক বিলুপ্ত, মাথার চুল অধিনস্ত, বুঝলাম খানকির ছেলে এর মধ্যেই ওকে লাগিয়েছে।

বাইরে বেরিয়ে মনোজ, অমৃতা, মোহিনী সবাইকে সুখবরটা দিলাম। মনোজ খুব খুশি হয়ে বললো ওয়েলডান। অমৃতা ও খুব খুশি, বলল আর যে একটা কাজ বাকি আছে ওটা রাতের মধ্যেই সেরে ফেলবি। আমি বললাম ওটা ট্রেন থেকে শুরু হয়ে গেছে। অমৃতা কপট রাগ দেখিয়ে বলল অসভ্য ছেলে বলিসনি কেন। ওকে বললাম এই ডিল টা নিয়ে খুব টেনশনে ছিলাম। তাই ভাবলাম এটা কমপ্লিট হলে দুটো সুখবর একসাথে শোনাবো। অমৃতা হাসতে হাসতে বলল ঠিক আছে ফিরে আয় ডিটেইলস শুনবো। মোহিনী খবরটা শুনে খুব খুশি হলো, ও একবার মনে করিয়ে দিল আজ যেন শ্যামলীর সাথে কাজটা সেরে ফেলি, ওকে অবশ্য ট্রেনের ব্যাপারটা বললাম না।

গাড়িতে ফেরার সময় শ্যামলী নিজে থেকেই বললো… জানোয়ার টা কি খামচাখামচি করল গো।
ঢুকিয়েছিল নাকি? আমি চোখ মেরে জানতে চাইলাম।
সুযোগ পেলে কি আর ছাড়ে, তবে দুতিন মিনিটের বেশী রাখতে পারেনি, তবে খুব চটকেছে।
খুব খিদে লেগেছিলো তাই ফেরার পথে একটা ভালো রেস্টুরেন্টে ঢুকে দুজনে দুটো চিকেন রোলের অর্ডার দিলাম
চিকেন রোল কামড় দিয়ে শ্যামলী বলল আজ কিন্তু আমরা দারুণভাবে সেলিব্রেট করব।
ওর হাতটা চেপে ধরে বললাম আমিও তোমাকে পরিপূর্ণভাবে পাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছি।

হোটেলে ফিরে নিজের নিজের রুমে ফ্রেশ হতে গেলাম। স্নান সেরে বারমুডা আর টি-শার্ট পরে সোফাতে আধশোয়া হয়ে একটা সিগারেট ধরালাম। ভাবলাম এর পর তো শ্যামলী র সাথে খেলা জমে যাবে, তখন আমি মোহিনীর সাথে ঠিকমত কথা বলা যাবে না। মোহিনী যে ফোন করলাম, রিং হয়ে কেটে গেল।
দায়টা যখন আমার, কখন কথা বলে নিতেই হবে। আবার রিং করলাম, বেশ খানিকক্ষণ রিং হওয়ার পর মোহিনী ফোনটা রিসিভ করল।
উমমমম বলোওওও অঅমিইইত…. মোহিনী কেমন যেন অস্বাভাবিক ভাবে বলল।

কি হয়েছে মোহিনী, কি করছো তুমি, সব ঠিক আছে তো… আমি উদ্বিগ্ন গলায় জিজ্ঞেস করলাম।
সওওওব ঠিইইক আছেএএএ অমিইইত.. আমিইই আইইইসক্রিম খাচ্ছিই ই গো ওও… মোহিনী জড়ানো গলায় বলল।
আমি জানি মোহিনীর আইসক্রিম খুব পছন্দ, আমরা বাইরে বেরোলেই মোহিনী আইসক্রিম খাওয়ার আবদার করে। ভ্যানিলা ওর পছন্দের ফ্লেভার।কিন্তু এর আগে তো কোনদিন আইসক্রিম খাওয়ার সময় এরকম করেনি। মোহিনী এখনো ফোনটা কাটে নি, কানে শশশশ মমমমম কানে আইসক্রিম খাওয়ার শব্দটা আসছে।

তুমি কি আইসক্রিম খাচ্ছো মোহিনী, বোকাচোদার মত জিজ্ঞেস করলাম।

আমি একটা লম্বাআআআ বার চুষছিইইই… এবার বলো, তোমার সাথে কথা বলে নি তারপরে ওটা আরাম করে খাব। মোহিনী স্বাভাবিক গলায় উত্তর দিল।
না না আইসক্রিমটা রাখলে কেন গলে যাবে তো, তুমি আগে খেয়ে নাও পরে কথা বলব। আইসক্রিম খেতে না পেয়ে যদি মোহিনীর মাথা গরম হয়ে যায় সেই ভয়ে বললাম।

আরে বাবা এই আইসক্রিম টা গলে না, নর্মাল আইসক্রিম যেমন চুষলে শেষ হয়ে যায়,এটা চুষলে আরো বড় হয় বুঝলে…মোহিনী ছিনাল মাগীদের মত খিলখিল করে হেসে উঠলো।

এতক্ষণে বুঝলাম মোহিনী মনোজের বাঁড়া চুষছিল। একটু অভিমানী কন্ঠে বললাম, মনোজ আসবে কই বলোনি তো।

বিশ্বাস করো অমিত, ওর আসার কোনো কথা ছিল না। তুমি ফোন করার পর একটু পর ফোন করেছিল, বলল অমিতের সাকসেস এর জন্য একটু সেলিব্রেট করতে চাই। মুখের উপর কি করে না করি বল… তাওয়া খালি ছিল ভাবলাম রুটি সেকে নিক।
ওর বলার ভঙ্গিমায় হেসে ফেললাম… বললাম আচ্ছা মন ভরে আইসক্রিম খাও।

আইসক্রিম পরে খাবো সোনা, এখন মনোজকে আমার মালপোয়া খাওয়াচ্ছি….আহ্হঃ আহ্হঃ আস্তে লাগছে তো…. এই রাখছি অসভ্য টা চলে গেলে ফোন করবো।

মোহিনী ও মনোজ নিষিদ্ধ খেলা খেলছে, এটা ভাবতেই শরীরটা কেমন টানটান ঋজু হয়ে উঠল। শরীরে টলটলে নীল সুখ খেলা করতে শুরু করেছে। ময়দানে নামার আগেই আমার ডান্ডাটা সোজা হয়ে গেছে। পাশ ফিরতেই দেখি শ্যামলী আমার দাঁড়িয়ে মিটিমিটি হাসছে। বুকটা কেঁপে উঠলো… শ্যামলী কি সব জেনে ফেললো নাকি? সত্যি ওর কাছে আর মান ইজ্জত রইল না।

শ্যামলী আমার পাশে বসে আমার ডান্ডার দিকে ইঙ্গিত করে ফিসফিস করে বললো… বাপরে বউ আইসক্রিম খাচ্ছে শুনে তোমার ওটার কি অবস্থা গো।
আমার ব্রেন প্রসেস করছিল না,কি উত্তর দেব ভেবে পাচ্ছিলাম না। শ্যামলী আমাকে মুক্তি দিল।

সমস্ত আদান-প্রদান যদি সর্বসম্মতভাবে করা হয় তাহলে কোন পাপ থাকে না। আমি সব জানি, এতে লজ্জা পাওয়ার কিছু নেই অমিত। যেটা হচ্ছে হতে দাও, এতে তো তোমাদের দুজনের লাভ।

একটু স্বস্তি পেলাম… আচ্ছা শ্যামলী একটা সত্যি কথা বলতো এতকিছু জানার পর আমাকে তোমার ঘৃণা করতে ইচ্ছে করছে না?
অসভ্য কোথাকার, ঘৃণা করবে কেন? তোমাকে আমি শ্রদ্ধা করি আর এখন ভালোবেসে ফেলেছি। বর ছাড়া আমারও তো কয়জনের সাথে ফিজিক্যাল রিলেশন আছে তাহলে তুমি কি আমায় ঘৃণা করবে?
একদম নয় শ্যামলী, আমি তোমাকে খুব পছন্দ করি।

তাহলে ফালতু ফালতু আমরা সময় নষ্ট করছি কেন? ওদিকে মনোজ তো তোমার বউকে চুদে ফাঁক করে দিল।
আমার শরীরে কাম আগুনের ফুলকি ছুড়তে শুরু করলো, মোহিনী কে বুকে টেনে আঁকড়ে ধরলাম।
মোহিনী আমার অবস্থা বুঝতে পেরে বলল ছাড়ো সোনা ড্রিংকসের ব্যবস্থা করি।

আমরা দুজনে প্রথম পেগটা খুব তাড়াতাড়ি শেষ করলাম। শ্যামলী স্বপ্রণোদিত হয়ে নিজের টপটা খুলে ফেলে, আমার টি-শার্টটা খুলে নিল। আমার রোমশ বুকে আঁকিবুকি কাটতে কাটতে বলল, মাঝে মাঝে আমাকে সঙ্গ দেবে তো অমিত।

বিশ্বাস করো শ্যামলী আমি যতটা এক্সপেক্ট করেছিলাম তোমার সঙ্গ পাওয়ার পর তোমাকে আরো বেশি ভালো লাগছে। মাঝে মাঝে তোমার সঙ্গ না পেয়ে আমিও যে পাগল হয়ে যাব সোনা।

শ্যামলী আমার মুখটা ওর দুটো মাইয়ের খাঁজে চেপে ধরলো… আমার সোনা বাচ্চা,আমার একটা জায়গা আছে যখন তোমার ইচ্ছে করবে আমাকে বলবে আমরা দুজনে গিয়ে ওখানে মস্তি করতে পারব। তোমার মনে যা ইচ্ছে আছে আমাকে বলবে আমি আপ্রান চেষ্টা করব সেটা পূরণ করার।
সত্যি বলছো? আমি ওর একটা মাই খামচে ধরলাম।

হ্যাঁ রে কুত্তার বাচ্চা, একদম সত্যি বলছি… তোর বউ তো মনোজের ডান্ডাটা আইসক্রিম ভেবে চুসেছে। আমি তোর ডান্ডা তে আইসক্রিম মাখিয়ে চুষবো।
মোহিনী দুটো স্ট ব্রেরি ক্রাশ আইসক্রিমের অর্ডার দিল। কিছুক্ষণের মধ্যে আইসক্রিম চলে এলো।

শ্যামলী আমার বাঁড়া,বালের ঝাট, বিচি সব জায়গায় ইটের দেওয়ালে সিমেন্ট বালি পলেস্তারা করার মত করে আইস ক্রীম মাখিয়ে দিল।

শ্যামলী জিভ ঘুরিয়ে ঘুরিয়ে আমার হোল বিচি তে লেগে থাকা সব আইসক্রিম চেটে খেয়ে নিচ্ছে। উফফ কি সুখ… আমি শিহরনে ফেটে পড়ছি। আমাকে পাল্টি খাইয়ে পোদের ফুটোতে আইসক্রিম মাখিয়ে শ্যামলী সেটাও চেটে খেয়ে নিল।
এবার আমার পালা, আমি ওর মাই ও নাভিতে আইসক্রিম মাখিয়ে দিলাম।

কিরে বোকাচোদা আমাকে মাখালি কেন? শ্যামলী কামুক হাসি হাসলো।
উমমম শুধু নেব আর দেবো না তা কি হয় রে খানকি মাগী।

তাই বুঝি? তবে আয়.. কুত্তার মত আমার সারা শরীর চেটে দে গুদমারানির ব্যাটা। আমার গায়ে যদি এক ফোঁটা আইসক্রিম লেগে থাকে তাহলে তোর অবস্থা খারাপ হয়ে যাবে।

শ্যামলীর মুখে কুত্তা শব্দ টা শুনে আমার বুকের মধ্যে অশান্ত কামাগ্নি জ্বলে উঠলো।

কি হলো থামলি কেন, তুই তো কুত্তা হতে ভালবাসিস তাই না? তাহলে দেরী করছিস কেন তোর মালকিনের সারা শরীর চেটে সাফ করে দে।

মাই থেকে শুরু করলাম, আইসক্রিমের প্রলেপ জিভ দিয়ে চেটে সাফ করে দিচ্ছি, বোঁটা তে জিভ ঘোরাতে শ্যামলী উত্তেজনায় কেঁপে উঠে… আঃ আহ্ আহ্ করে উঠল। মাই দুটো ভাল করে চুষে নাভি টা চেটে পরিস্কার করে শ্যামলীকে উল্টে দিলাম। ওর উল্টানো কলসির মত ভরাট পাছার ফাঁকে কোচকানো পুটকিতে আইসক্রিম মাখিয়ে চাটতে শুরু করলাম।

ওহ্ মা গো খানকির ছেলের পুটকি চোষার কি বাহার…কি সুখ দিচ্ছিস রে।

পোঁদ থেকে গুদে গেলাম… ওখানে আইসক্রিম লেপে দিলাম। আইসক্রিমে মাখামাখি গুদের বাল গুলো পরিষ্কার করে দিয়ে গুদের ভেতরে জিভ ঢুকিয়ে দিলাম। কমলালেবুর মতো গুদের কোয়া দুটোয় জিব দিয়ে নাড়িয়ে দিতেই থাই দুটো তে কাঁপন ধরে গেল। আমার আসল খেলা শুরু করলাম।

উহহহহ আহহহহ ইসস কি করছিস রে হারামির বাচ্চা… খেয়ে না খেয়ে কি গুদ চোষা শিখেছিস রে… মাগীরা পাগল হয়ে যাবে। প্রশংসিত হয়ে আমার জিভ ও ঠোঁট মারাদোনার বাঁ পায়ের মত কারুকার্য দেখাতে শুরু করলো। শ্যামলী আবার প্রলাপ বকতে শুরু করলো।

আহ্হঃ মম মম মম চুষে চুষে শেষ করে দে মাদার চোদ… ওহঃ ওহঃ একটু নিচের দিকে দে… আমার বেরিরে যাবে…. শ্যামলী আমার চুল খামচে ধরে ভলকে ভলকে গুদের রস বের করে দিল।

সব রস চেটে চেটে পুটে খেয়ে মুখ তুলতেই শ্যামলী আমাকে বুকে টেনে নিল… ফিসফিস করে বললাম তোমাকে খুশি করতে পেরেছি তো?
জানিনা যাও… অসভ্য কোথাকার… চুষেই তো জল বের করে দিলে আবার জিজ্ঞেস করছো।

বাথরুম থেকে ফিরে শ্যামলী পেগ বানালো, আমি ওর মাই দুটো আদর করতে করতে সিপ নিচ্ছিলাম। আমাদের দুজনের শরীরে আবার নতুন করে উত্তেজনার আগুন ধিকি ধিকি করে বাড়ছে। শ্যামলীর উষ্ণ নিঃশ্বাস আমার শিরার রক্ত সঞ্চালন তীব্রতম করে তুলছে। নিজের শরীর টা রামধনুর মত বেঁকিয়ে শ্যামলী আমাকে বুকে টেনে নিল।আমার কানের লতি দুটো চুষে দিয়ে ওর গোলাপী লকলকে জিভ টা আমার মুখে ঢুকিয়ে দিল।

এস অমিত আমি আবার গরম খেয়ে গেছি… প্লিজ আমার শরীরে এসো। শ্যামলীর কাতর আহবানে সাড়া না দিয়ে পারলাম না, ঝাঁপ দিলাম অতল গভীর গহ্বরে।

ডবকা মাই দুটো কাপিং করে কোমর চালাতে শুরু করলাম।
আহ্ সত্যিই তুই ডবকা মাগী রে, তোকে চুদে খুব সুখ পাচ্ছি।

তাহলে এতদিন আসিস নি কেন রে খানকির ছেলে, সপ্তাহে একদিন না চুদলে তোর লাঠিতে বিছুটি পাতা ডলে দেব… দেখবি হোল ফুলে ঢোল হয়ে যাবে… উউইই মমমমম… মার আরো জোরে.. মেরে ফাটিয়ে দে শুয়োরের বাচ্চা।

মারছি তো জাত খানকির মেয়ে… এরপর তোর মাকেও ডাকবি দুজন কে একসাথে চুদ বো।
ইস বোকাচোদার শখ কত… আগে তোর শাশুড়িকে লাইন কর তারপরে আমার মাকে চোদার কথা ভাববি।
গাঢ় মেরেছে… মাগী এটাও জানে নাকি? লজ্জা পেয়ে গেলাম।

আমি জানি তো শাশুড়ির মাইয়ের বড় বড় মাইয়ের বোঁটা তে তোর খুব লোভ… দেখবি একদিন তোর ইচ্ছে ঠিক পূরণ হবে….শ্যামলী মাইয়ের একটা বোঁটা আমার মুখে গুঁজে দিল।

এক প্রবল ঝাঁকুনির শিহরণ, জল তরঙ্গের রিমঝিম সুরের মূর্ছনায় কেঁপে উঠল শরীর… তীব্র গতিতে ঠাপ মারতে শুরু করলাম। শ্যামলী বোধহয় এটাই চাইছিল। ঠাপের সাথে সাথে মাই, বগল চেটে চুষে একাকার করে দিচ্ছি। চরম উত্তেজনায় শ্যামলী চিল চিৎকার করছে।

আহ্ বোকাচোদা ভেঙ্গে দে গুড়িয়ে দে… খানকির ছেলে শেষ করে দিল রে…. শ্যামলী আমাকে পেচিয়ে ধরলো… গেল গেল…আমিও শেষ কয়েকটা চরম ঠাপ মেরে বাড়া টা ঠেসে ধরে পাকা গুদে গলগল করে মাল ঢেলে দিলাম।
Like Reply
#20
ইয়েস বস চতুর্দশ পর্ব

সে রাতে শ্যামলী আমাকে উজার করে দিল। পরে একবার পোঁদ মারতে দিল। সারারাত দুজনেই উলঙ্গ হয়ে শুয়ে ছিলাম। ফেরার সময় অবশ্য কূপ পাইনি, নরমাল এসিতে সিট পড়েছিল, আর আমি সেটাই চেয়েছিলাম। কারন আজ আমি এনার্জি টা বাঁচিয়ে রাখতে চাইছিলাম। আগের বারের মত এবারও মোহিনী আমার জন্য কোন সারপ্রাইজ রেখেছে কিনা জানিনা। ট্রেন থেকে দুবার মোহিনী কে ফোন করলাম, স্বাভাবিক কথাবার্তা হল।

হাওড়া স্টেশন থেকে ট্যাক্সি ছাড়ার পর মোহিনীকে ফোন করলাম, মোহিনী বলল, আমি যেন দরজায় কলিং বেল না বাজায়,ওকে ফোন করি… সেটা শুনে আমার ভেতর কেমন করে উঠলো।

ফ্ল্যাটের সিঁড়ি দিয়ে উঠতে উঠতে মোহিনী কে ফোন করলাম… বুকের ভেতরটা টিপটিপ করছিল, জানিনা আজ কি দেখব। দরজার সামনে যেতেই মোহিনী টুক করে দরজা খুলে আমাকে ভেতরে ঢুকিয়ে নিলো, ইশারায় আমাকে কথা বলতে বারণ করল।


আমাকে পাশের ঘরে নিয়ে গিয়ে ফিসফিস করে বলল… আজ তোমার স্বপ্ন পূরণ হতে চলেছে অমিত। তোমার শাশুড়ি মাগীকে আমরা বশে এনে ফেলেছি।
আমার মন যমুনায় দু কূল ছাপানো উচ্ছ্বাস, কোনমতে জিজ্ঞেস করলাম ভিতরে কে কে আছে।
মনোজ, অমৃতা আর তোমার শাশুড়ি মাগী.. মোহিনীর ঠোঁটে কুটিল হাসি।

মোহিনী নিজের মাকে মা কে মাগী সম্বোধন করছে.. আমার উত্তেজনা চড়চড় করে বেড়ে যাচ্ছে। ওকে জিজ্ঞেস করলাম কিভাবে এসব সম্ভব হল?

আমিও অমৃতা দুজনে প্লান করে করেছি। বাবা অফিসের কাজে তিন দিনের জন্য বাইরে গেছে, তাই মাকে এখানে আসতে বলেছিলাম। প্ল্যান মত অমৃতা বারোটার সময় এসে গেছে। ড্রিংস এর সাথে সেক্সের ট্যাবলেট মিশিয়ে মাগী কে খাইয়ে দিয়েছিলাম। দুপুরে আমরা তিনজনে মিলে লেসবিয়ান করেছি। অমৃতা ওর সারা শরীর চেটে কোমরে ডিলডো বেঁধে এমন চুদলো মাগী সুখে পাগল হয়ে গেছে। সেই সময় আমরা কায়দা করে আমাদের ব্যাপার গুলো খুলে বলেছি। প্রথমে বিশ্বাস করতে চাইছিল না, কিন্তু ভিডিও গুলো দেখাতে বিশ্বাস হয়েছে। মনোজের সাথে সেক্স করতে রাজী হলেও তোমার সঙ্গে করতে একটু নাকুর নুকুর করছে। সেটা নিয়ে তুমি চিন্তা করোনা, ওসব ধোপে টিকবে না, যাও তাড়াতাড়ি স্নানটা করে এসো।

এখন ওরা কি করছে গো, আমার যেন আর তর সইছে না।
মনোজ অমৃতা মিলে মাগীটাকে এখন চটকাচ্ছে, একটু পর মনোজের বাড়াটা ওর গুদে ঢুকবে।

দু মিনিটের মধ্যে স্নান সেরে ফেললাম, মোহিনী আমাকে ইশারায় বুঝালো এখন আমি দরজার বাইরে থেকে দেখতে পারি, সময় হলে আমাকে ঘরে ডাকা হবে।

ঘরের ভেতরে চোখ রাখতেই আমার শরীরে অদ্ভুত রকমের কম্পন শুরু হলো। আমার অর্ধউলঙ্গ শাশুড়ি কামিনীকে মনোজ কোলে বসিয়ে ব্রেসিয়ার থেকে একটা বের করে মাই টিপছে আর ওর ঘাড়ে ঠোঁট ঘষছে। অমৃতা প্যান্টি ও ব্রেসিয়ার পরে গ্লাসে চুমুক দিচ্ছে। মোহিনী নাইটিটা খুলে ফেলে ওর পাশে বসতেই মোহিনী ওকে বুকে টেনে নিল। একে অপরের ঠোঁট চোষা চুষি শুরু করলো।

মনোজ কামিনীর ব্রেসিরার টা খুলে নিয়ে হাওয়ায় উড়িয়ে দিল, এখন কামিনীর উর্ধাঙ্গ সম্পূর্ণ অনাবৃত, ওর দোদুল দুধের খাঁজ ও পেটের চর্বি আমাকে টানছে। মনোজ ওর বড় আঙ্গুর দানার মত একটা বোঁটা আঙ্গুল দিয়ে চটকে দিয়ে বলল…সত্যি বলছি মোহিনী, এখন বুঝতে পারছি অমিত কেন এই বোঁটার জন্য পাগল হয়।

অ্যাই না না,আমি অমিতের সাথে এসব করতে পারবো না, হাজার হোক আমার জামাই, ছেলের মত।

আহা ঢং করো না তো মাসী,ছেলের মত, ছেলে তো নয়। আজ কাল মা ছেলেতে এসব হচ্ছে। তোমাকে তো সব কিছু খুলে বলেছি। মোহিনী কি ইচ্ছে করে এসব করছে বলো… স্বামীর প্রমোশন ও শারীরিক উন্নতির জন্যই তো করতে বাধ্য হয়।

অমৃতার ইশারায় মনোজ কামিনীর একটা মাইয়ের বোঁটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো। সুখের আতিশয্যে আমার ঢলানী শরীরের শাশুড়ি ঢুলু ঢুলু চোখে মুখ দিয়ে আহ্ আহ্ মমমম চাপা শীৎকার বের করছে। ওদিকে অমৃতা মোহিনীর একটা সুডৌল মাই মুখে পুরে নিয়ে চুষতে শুরু করেছে। মোহিনী মায়ের মত শীৎকার করে সুখের জানান দিচ্ছে।

মনোজ কামিনীর প্যান্টিটা খুলে ফেলল, আমি এখান থেকেই ওর ক্লিপ করা বালে ভর্তি বদ্বীপ টা দেখতে পাচ্ছি। এতক্ষণ ধরে মনোজের চটকানি তে গুদ থেকে কামরস গড়িয়ে লাইটের উজ্জ্বল আলোয় চকচক করছে।

“মাসীমার মালপো খাও” দারুণ মজা পাবে। অমৃতা মোহিনীর মাই থেকে মুখ তুলে মনোজকে নির্দেশ দিল।
ধ্যাত তুই না ভীষণ অসভ্য… কামিনী মনোজের বুকে মুখ লুকালো।

ওমা এতে অসভ্যতার কি হলো শুনি, তোমাকে তো দুপুরবেলায় মনোজের গল্পটা বললাম। তোমার মত বয়সী কোন মেয়ে ছেলে পেলে ওর মায়ের কথা মনে পড়ে যায়। কি ঠিক বললাম তো মনোজ?

একদম ঠিক বলেছ অমৃতা, কামিনীকে আদর করার সুযোগ পাবো সেটা ভাবতেই পারিনি। মাঝে মাঝে কামিনী সঙ্গ পেলেই নিজেকে ধন্য মনে করব।
মনোজের কথা শুনে আমার ঝাঁট জ্বলে গেল,ওরে মাদারচোদ আমার বৌকে ভোগ করার পর আবার শাশুড়িকে ভোগ করার ধান্দা করছিস। বানচোৎ বয়স্ক মাগী দেখলে তোর মায়ের শোক উথলে ওঠে। কামিনী আমার মাদার ইন ল, মানে আইনত আমার মা। মনে রাখিস আজকের পর কামিনীর গুদ মারার লাইসেন্স আমি তোর কাছ থেকে কেড়ে নেব। কামিনী শুধু আমার, আমি আর কাউকে ভাগ দেবো না।

এসব ভাবতে ভাবতেই দেখলাম মনোজ কামিনীর গুদের দখল নিয়ে নিয়েছে। গুদের কোয়া দুটো চিরে ভিতরে জিব ঢুকিয়ে চুষে খাচ্ছে। কামিনী উত্তেজনায় মাথাটা এপাশ ওপাশ করছে। অমৃতা মোহিনী কে ছেড়ে কামিনীর একটা বিস্ফোরিত মাই মুখে পুরে নিল। কামিনী কে দেখে মনে হচ্ছে অতিরিক্ত কাম ক্ষুদায় জর্জরিত এক উন্মত্ত এক দানবী। অমৃতার ইশারায় মোহিনী মনোজের জাংগিয়াটা খুলে ফেলল।

মোহিনী যেন এই খেলার কোচ, ওর নির্দেশ মতো সবকিছু হচ্ছে। চিৎকার করে বলতে ইচ্ছে করলো,আমি আর কতক্ষণ ওয়ার্ম আপ করে মাঠের বাইরে বসে থাকবো অমৃতা, আমাকে মাঠে নামার নির্দেশ কখন দিবি রে মাগী…আমার বাড়া বারমুডার ভেতরে ধুনচি নাচতে শুরু করেছে।

মনোজের লোহার মত শক্ত হয়ে ওঠা ডান্ডাটার উষ্ণতা গাল দিয়ে মেপে নিয়ে মোহিনী ওটা কে মুখে পুরে নিল। সবাই খেলছে আর আমি বোকাচোদার মত সাইড লাইনের ধারে বসে আছি।

অমৃতা সব প্লেয়ারদের জায়গা পরিবর্তন করিয়ে দিল। মনোজ চিৎ হয়ে শুলো,ওর সাড়ে আট ইঞ্চি বাঁড়া টা ঊর্ধ্বমুখী হয়ে দোল খাচ্ছে, ডান্ডাটা যুদ্ধের জন্য একেবারে তৈরি। কামিনী বিস্ফোরিত চোখে ওটার দিকে তাকিয়ে আছে, ঠোঁট দুটো তির তির করে কাঁপছে। অমৃতা ওর গ্লাসের বাকী মদটা ওকে খাইয়ে দিল। কামিনী ওর মেয়ের এঁটো করা ডান্ডাটা মুঠো করে ধরে আগুপিছু করতে করতে অবলীলায় মুখের মধ্যে পুরে নিল।

উম্মম্মম্মম কামিনী কি সুন্দর চুষছ গো…আধ বুড়ি মাগীর জিভের পরশে মনোজ কঁকিয়ে উঠলো। মনোজ হয়তো আরো কিছু বলতে যাচ্ছিল কিন্তু তার আগেই আমার খানকি বউ মোহিনী ওর ঝুলন্ত মাইয়ের একটা বোঁটা মুখে পুরে দিল।

খানকি মাগী তোর শরীরে কি মায়া মমতা নেই রে, এত বছর থেকে তোর গুদে কোদাল চালাচ্ছি, আরেকটা তাগড়াই ডান্ডা পেয়ে বিয়ে করা ভাতারের কথা বেমালুম ভুলে গেলি। আরে ক্যালানে চোদানে মাগী অমৃতা… পরের বউ ও শাশুড়ি কে নিয়ে খুব মাতব্বরি ফলাচ্ছিস,তোকে মওকা মত পাই, তোর মাকে চুদে বাপকে সেলাম করবো।

আমার ঢলানে শাশুড়ি ঢুলু ঢুলু চোখে মনোজের বাড়াটা নিয়ে লুকোচুরি খেলছে। কখনো বাড়ার দেওয়ালে টা জিভ দিয়ে চাটছে, কখনো মুখে ঢুকিয়ে নিচ্ছে। মনোজ সেই সুযোগে ওর মুখে ছোট ছোট ঠাপ মারছে। শালা তোর মাকে চুদি, তিনটি মাগী নিয়ে খুব মস্তি করছিস। অমৃতা মাগী পিছন দিকে গিয়ে কামিনী খানকির লদলদে পাছায় চটচট করে দুই চাটি মারল। মাগী বোধহয় বুঝতে পারল অমৃতা ওর গুদ চাঁটতে চাইছে। নধর পাছা দুটো ফাঁক করে ওকে চাঁটার সুযোগ করে দিল। অমৃতা ওর লকলকে জিভ দিয়ে আমার শাশুড়ি মাগির গুদ ও পোঁদ চেটে চুষে একাকার করতে শুরু করলো।

কিছুক্ষণ এইভাবে চলার পর, অমৃতা আমার রসালো শাশুড়ি কে ইশারা করল মনোজের বাড়াটা গুদে ঢুকিয়ে নেওয়ার জন্য। কামিনী ওর কানে কানে কি একটা বলতেই, অমৃতা ড্রেসিং টেবিল থেকে বাজাজ অয়েলের শিশিটা নিয়ে এলো।

আতা কেলানে মাগির ঢং দেখে বাচিনা, তুই কি ষোলো বছরের কচি ছুড়ি নাকিরে.. তোর পেটের মেয়ে মনোজের বাড়াটা গুদে নিয়ে নিয়ে গুদ হলহলে করে ফেলল, আর তুই শিং ভেঙ্গে বাছুরের দলে ঢুকে নখরা চোদাচ্ছিস। অমৃতা মনোজের বাঁশে চপচপে করে তেল মাখিয়ে দিল।

কামিনী বাঁশের ডগা টা গুদের চেরায় ঢুকিয়ে আস্তে আস্তে চাপ দিতে শুরু করলো। অধের্ক টা ঢুকিয়ে থেমে গিয়ে আস্তে আস্তে উপর নীচ করতে লাগ লো। চোদন অভিজ্ঞা মাগী বুঝতে পেরেছে একবারে ঢোকাতে গেলে ব্যথা লাগতে পারে। বেশ খেলিয়ে খেলিয়ে পুরো বাড়াটা গুদে নেওয়ার জন্য কসরত করছে।
আহহহহ উমমমম…. কামিনীর জোর শীৎকারে আমার মত বাকী সবাই বুঝতে পারলো, মাগী মনোজের পুরো বাড়াটা গুদ দিয়ে গিলে ফেলেছে। সবার মুখে স্বস্তি, শালা শুধু আমি সাইড লাইনের বাইরে বসে বসে হরিনাম জপছি।

মনোজের বাঁড়ার উপর উঠ বোস শুরু করলো, ঠাপের তালে তালে ওর ভরাট মাই দুটো ভারতনাট্যম করছে। আমার ছোটে মিঁয়া আর ভেতরে থাকতে চাইছে না। মনে হচ্ছে নাড়িয়ে রস বের করে ওকে নিষ্কৃতি দিয়ে দিই। দেখলাম অমৃতা আমার হবু খানকির মাইয়ের বোঁটায় চুরমুরি কাটছে। খানকি মাগী এই তুই আমার বন্ধু, তোর কি আমার কথা একবারও মনে পড়ছে না। ইচ্ছে করছে ঘরে ঢুকে সবাই কে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিতে।

দেখলাম অমৃতা আমার শাশুড়ি মাগী কে কিছু বোঝানোর চেষ্টা করছে, মাগী মাথা নাড়িয়ে না না করছে, তাতে অবশ্য খানকির কোমর দোলানো বন্ধ হয়নি। অমৃতা ওকে আবার একটু মদ খাইয়ে দিল। মোহিনী একটু আগে বলছিল, মাগীর সেক্স বাড়ানোর জন্য মদে ট্যাবলেট মিশিয়ে দিয়েছে, কিন্তু ওতে কি রাজী করানোর জন্য মন্ত্রপূত জল মেশানো আছে নাকি? নাহলে ওকে দিয়ে নতুন কিছু করানোর আগে ওকে একটু মদ খাওয়াচ্ছে কেন। সত্যিই হয়তো আছে….নইলে কামিনী রাজী হয়ে গেল কেন।

অ্যাটেনশন… অবশেষে কামিনী আমাদের এই খেলায় অমিত কে ইনক্লুড করার অনুমতি দিয়েছে।

ওহ্ গ্রেট তাহলে আর দেরি করছিস কেন অমৃতা অমিতকে এক্ষুনি ডাক। আমি যেন কোন অনুষ্ঠানের প্রধান অতিথি, বারমুডার মধ্যে তাবু খাটিয়ে আমি ঘরে প্রবেশ করলাম। আমার স্বপ্নের নারী কামিনীর লজ্জায় মুখ ঢেকে আছে, কিন্তু শরীরের বাকি সব অংশ খোলা। অমৃতার ইশারায় কামিনীর সামনে বসলাম, আমার চোখের সামনে বাদামী বলয়ের মাঝে আঙ্গুর দানার মত বোঁটা ওয়ালা স্বপ্নের ফজলি আম দুটো ঝুলছে। একটা বোঁটা মুখে পুরলাম, অন্য টা হাতে নিলাম….আঃ কি নরম মাই… কামিনী কেপে উঠলো… আমি জানি চোষাতে আমার গোল্ড মেডেল আছে। বোঁটা পরিবর্তন করলাম। আহ্হঃ মম মম ইসস… কামিনী লজ্জা সরিয়ে আমার মাথা খামচে ধরল, ওর কোমর আবার সচল হয়ে মনোজের বাড়া পিষতে শুরু করেছে।যেন মাগীর শরীরের নিচের দিকটা মনোজ আর আমি উপরের দিকটা লিজ নিয়েছি।

আমাকে সরিয়ে দিয়ে অমৃতা কামিনীকে মনোজের বুকে শুইয়ে দিল… কিছুটা তেল বের করে কামিনীর পোঁদের ফুটোতে মাখিয়ে ঘষতে শুরু করলো…. কি অবস্থা মাথার তেল গাড়ে মাখানো হচ্ছে।
কামিনী তেড়ে উঠলো…এই কি করছিস।

তোমার জামাইয়ের ডান্ডাটা এখানে ঢুকবে গো… অমৃতা খিলখিল করে হেসে উঠলো।
প্লিজ এটা করিস না দুপুরে ওখানে ডিলডোটা ঢুকিয়েছিলিস খুব কষ্ট হয়েছিল।
ওটা তো সাত ইঞ্চি ছিল,আর অমিতের টা সাড়ে ছ ইঞ্চি তোমার কষ্ট হবে না। তাছাড়া ডবল পেনিট্রেশন হলে বেশি মজা হবে।

কামিনী হাল ছেড়ে দিল, এত জনের সাথে পাল্লা দিতে পারবেনা নাকি বেশি সুখের আশায় সেটা বলা মুশকিল। অমৃতা ওর পোঁদের ফুটো টা চিরে ধরলো… অর্ধেক বাড়া টা ঢুকতেই কামিনী যন্ত্রনায় ককিয়ে উঠলো। আঃ মাগো পারছিনা… খুব কষ্ট হচ্ছে..এই তো আর একটু সোনা… অমৃতা ইশারায় বোঝালো “মার গুতো ছিড়ুক সুতো”… তাই করলাম… আমার পুরো বাড়াটা শাশুড়ির পোঁদে চালান হয়ে গেল। মাগী উহহহ উহহহ মনোজের বুকে মুখ গুজলো।

একটু থিতু ঠেলতে শুরু করলাম। মনোজ বিনা পরিশ্রমে ফায়দা নিয়ে যাচ্ছে। মোহিনী হাগু করার ভঙ্গিমায় মনোজের মুখে গুদ চেপে ধরলো। মনোজ চুক চুক করে খেজুরের রস খাচ্ছে। অমৃতা আমার সামনে গুদ পেতে ধরলো, আমি শাশুড়ি মাগীর পোঁদে ঠেলা মারছি আর মাঝে মাঝে ওর গুদ চাটছি… অমৃতার গুদের ঝাঁঝালো আঘ্রাণ আমার কামোত্তেজনা আরো বাড়িয়ে দিচ্ছে।সারা ঘরময় পাঁচটা নরনারীর শীৎকার ও কামগন্ধে মাতোয়ারা হয়ে উঠেছে।

আমার পূজনীয় শাশুরির শরীরের পাকে পাকে জড়িয়ে ধরেছে ছেনাল আগুন। কামুকি বেশ্যার মত দুটো বাড়ার চোদন খেতে খেতে কাম পাগলিনির মত ছটফট করছে… আমরা সবাই বুঝলাম ওর দম শেষ হয়ে আসছে।

মনোজ আমার ক্লিট একটু জিভ দিয়ে নাড়িয়ে দাও… আমার রস বেরিয়ে যাবে… উম উম এইতো এমনি করে… আঃ আঃ… মোহিনী মনোজের মুখে রস ছেড়ে স্থির হয়ে গেল।

আহ্ আহ্ মাগো….নে খানকির ছেলে আমার গুদের রস খা…. অমৃতা গুদটা আমার মুখে ঠেসে ধরে ঝরে গেল।
আহ্ আহ্ মাগো একসাথে দুটো বাড়ার চোদনে আমি পাগল হয়ে যাচ্ছি। দাও আরো জোরে দাও.. সব ফাটিয়ে দাও…. আমাকে ধরো… আমার হচ্ছে গোওওও…

গুরুজনের কথা কি অমান্য করা যায়…আমি ও মনোজ উপর ও নীচ থেকে ঠেসে ধরে ওর দুটো ফুটো গরম লাভা দিয়ে ভর্তি করে দিলাম।
[+] 1 user Likes Brihannala's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)