Thread Rating:
  • 15 Vote(s) - 2.93 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica প্রতিভা বৌদি -দ্য সেক্স বম্ব -- শেষ পর্ব
#1
প্রথম পর্বের লিন্ক------  https://xossipy.com/showthread.php?tid=30620


আমি রাস্তা দিয়ে কেমন যেন একটা ঘোরে হাঁটছিলাম। আমার চোখের সামনে সব সময় বৌদির কমলালেবুর কোওয়ার মত তরতাজা গোলাপি গুদটা ভেসে উঠছিল। আমার মত অবিবাহিত ছেলের পক্ষে এমন একটা গুদের দেখা পাওয়াটাই অনেক বড় পাওনা ছিল। আমি মনের আনন্দে বৌদির ফর্দ অনুযায়ী সমস্ত কিছু কেনাকাটা করে পুনরায় তার বাড়ি ফিরলাম।কলিং বেল বাজাতেই বৌদি সদর দরজা খুলে আমায় ভীতরে ঢুকিয়ে নিল এবং  বলল, “ তুমি ব্যাচেলার মানুষ, তাই আশাকরি তোমার কোনও তাড়া নেই। ভাল করে হাত মুখ ধুয়ে এসে একটু চায়ের কাপে চুমুক দিয়ে এবং কিছুক্ষণ আমার সাথে গল্প করে বাড়ি ফিরবে।” সুন্দরী বৌদির আরো কিছুক্ষণ সানিধ্য পাওয়া যাবে জেনে আমার মন আনন্দে ভরে গেল।  

বৌদি চা করতে চলে গেল আমি মোবাইল টা বের করে খুট খুট করতে লাগলাম বৌদি চা নিয়ে এসে দেখে বলল তুমি কি মোবাইল গেম রাখ নাকি ?  বললাম  গেম রাখি না, একটাই গেম আছে লুডো কিং ,কেন? খেলবে নাকি? আসলে আমি চাইছিলাম যে বৌদি আমার সংগে একটু লুডো খেলুক তাহলে ব্যাপারটা একটু জমবে ভাল , বৌদি সংগে সংগে বলল হ্যা অবশ্যই কেন নয় ? চা টা খেয়ে নিয়ে শুরু হোক,

 আমি ব্যাপারটাকে একটু রস দেবার জন্য বললাম তোমাকে হারিয়ে দেব লুডো তে. দেখ চ্যালেন্জ নিচ্ছি। তা শুনে বৌদি বলল হ্যা খেলা তে হার জিত হতেই পারে তা কিসের চ্যালেন্জ হবে? বললাম আমি জিতেলে তুমি একদিন আমাকে ভাল করে রান্না করে করে খাওয়াবে ফ্রায়েড রাইস মাংস, বৌদি হেসে বলল ঠিক আছে আর আমি জিতে গেলে? বললাম তুমি যা খেতে চাইবে বৌদি বলল ওকে ডান বলে আমার সংগে হাত মিলিয়ে বলল চ্যালেন্জ। বৌদির নেল পালিশ পর হাতের স্পর্শে আমর শরীরে সিহরন হল। 

ঠিক হল চার ঘরের ঘুটিতেই খেলা হবে কে ঘুটি ঠিক করবে তার জন্য টস হল,টসে আমি জিতলাম ,জিতে বৌদি কে বললাম দেখ জেতা শুরু হল, আর তুমি যেহেতু রেড কালারের পোশাক লাল আলতা, লাল নেলপালিশ পরে আছ তাই তুমি লাল ঘুটি নাও. বৌদি বলল  ঠিক আছে তাই হোক. খেলা শুরু হল দুজনাাই  দারুন খেলছি কেউ কাউকে ছাড়ছি না একে অপরের ঘুটি কাটছি , তবে একটু পরে বুঝলাম বৌদি খুব ঠান্ডা মাথায় সুন্দর গেমপ্ল্যান করে খেলছে এবং খেলার উপর  আস্তে আস্তে কন্ট্রোল নিচ্ছে,এবার বুঝলাম বৌদিকে কে হাল্কা ভাবে নিয়ে ভুল হয়েছিল. অবশেষে বৌদি ২ ঘুটিতে জিতে গেল এবং বলল-  এবার বুঝলে তো  উত্তেজনা কে কন্ট্রোলে রেখে ঠান্ডা মাথায় গেমপ্ল্যান বানিয়ে খেলাতে নামতে হয়  ... আমি বৌদিকে হাত মিলিয়ে অভিনন্দন জানালাম, বৌদিকে বললাম তুমি তো চ্যালেন্জ জিতে গেলে বল কি খাবে ?

বৌদি হেসে বলল- বলছি তবে তার আগে বল তোমার এখন তোমার  যা অবস্থা তাতে সার্কাস এর টেন্ট খাটালে ভাল হয় সেজন্য  আর লজ্জা করে লাভ নেই জাঙ্গিয়া টা খুলে রেখে টাওয়াল পরে নাও বাথরুমে গিয়ে  স্যানিটাইজার দিয়ে ভাল করে হাত পা ধুয়ে এসে বেডরুমে চলে এস তোমার সংগে গল্প করতে করতে  ভেবে দেখি কি খাওয়া যেতে পারে,টাওয়াল পরলে  ভাল ভাবে টেন্ট টা খাটাতে পারবে বলে খিল খিল করে হেসে উঠল বুঝলাম বৌদি ঠিক বুঝে গেছে একটু লজ্জায় পরে গেলাম   বৌদি আমায় আমার লজ্জার শেষ সম্বলটুকু খুলে ফেলার নির্দেশ দিল। 

কিছুক্ষণ আগেই বৌদির যোণিদ্বার দর্শন করার ফলে আমার বাড়া থেকে কামরস বেরিয়ে জাঙ্গিয়ায় মাখামাখি হয়ে গেছিল তাই আমি জাঙ্গিয়া খুলতে একটু ইতস্তত করছিলাম। কিন্তু বৌদি নাছোড়বান্দা, আমায় জাঙ্গিয়া খুলিয়েই ছাড়ল এবং নিজের হাতে মেঝে থেকে সেটা তুলে নিয়ে চেয়ারের উপর মেলে দিল। ঘাম আর কামরস মিশে আমার জাঙ্গিয়াটা একটু ভিজেই ছিল এবং সেটায় হাত দেবার ফলে বৌদির হাতটাও ভিজে গেছিল। বৌদি কিন্তু হাত না ধুয়ে নির্বিকার ভাবে সোফায় এসে বসল। 

এদিকে জাঙ্গিয়া থেকে বেরুতেই তোওয়ালের ভীতর আমার বাড়া টংটং করে ঠাটিয়ে উঠেছিল তাই আমি কোনওভাবে তোওয়ালে জড়িয়ে বাথরুমে ঢুকে গেলাম। বাথরুমের বন্ধ দরজার ফাঁক দিয়ে আমি বাইরের দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে গেলাম। আমি দেখলাম বৌদি আমার অনুপস্থিতিতে আমার জাঙ্গিয়ার মুখ দিয়ে গন্ধ শুঁকছে আর কামরসে ভেজা যায়গায় বেশ কয়েকটা চুমু খাচ্ছে। এই দৃশ্য দেখার ফলে আমার বাড়া পুরোপুরি ঠটিয়ে গেল এবং সামনের ঢাকা গুটিয়ে গিয়ে খয়েরী লিঙ্গমুণ্ড বেরিয়ে আসলো। 

আমি হাত মুখ ধুয়ে ঠাটিয়ে ওঠা বাড়া কোনও ভাবে তোওয়ালের মধ্যে লুকিয়ে নিয়ে বাথরুম থেকে বাইরে বেরুলাম। ঢাকা থাকলেও বাড়ার উপরের অংশে তোওয়ালে তাঁবু হয়েই ছিল। এর আগে আমি মনে মনে বৌদিকে ন্যাংটো করে চোদার যত স্বপ্ন দেখে থাকি না কেন, আজ প্রথমবার খালি গায়ে এই অবস্থায় তার সামনে বেরুতে আমার বেশ লজ্জা করছিল। বৌদি আমার অবস্থা দেখে মুচকি হেসে আমায় তার পাশে বসার নির্দেশ দিল। তখনও কিন্তু আমার জন্য আরো বিস্ময় অপেক্ষা করছিল।

 আমি পাসে বসতেই বৌদি আমার লোমষ বুকে হাত বুলিয়ে দিল এবং তারপরেই নাইটি অনেক উপর অবধি তুলে দিয়ে আমার দাবনার উপর আলতা পরা একটা পা তুলে দিল।কয়েক মুহুর্তের মধ্যেই বৌদি তোয়ালের কাটা যায়গা দিয়ে হাত ঢুকিয়ে খপাৎ করে আমার ঠাটিয়ে থাকা বাড়া খেঁচতে খেঁচতে বলল, “আরে  তুমি ত পুরুষ মানুষ, তাহলে একজন নারীকে এত কেন লজ্জা পাচ্ছ? তুমি ত যা জিনিষ বানিয়ে রেখেছো, যে কোনও মেয়ে এটা দেখলেই তোমার উপর ফিদা হয়ে যাবে, গো! আচ্ছা বল ত, তোমার কি আমার সৌন্দর্য দেখার পর কোনও দিন আমায় ভোগ করতে ইচ্ছে হয়নি? 

এই ত কিছুক্ষণ আগেই তুমি মাটিতে বসে আমার গুপ্ত স্থানগুলি দেখতে চাইছিলে তাই আমি সোফার উপর পা তুলে দিয়ে তোমায় আমার সব আসবাব পত্র দেখিয়ে দিলাম! সত্যি করে বলো ত, ভাল লাগেনি বা পছন্দ হয়নি তোমার? তুমি এর আগে কোনও মেয়ে বা বৌকে ভোগ করেছো?” আমি সলজ্জে বললাম, “না গো বৌদি, আসলে আমি ত এতদিন তোমায় পাবার শুধু স্বপ্নই দেখেছি! সেটা যে কোনওদিন সামনা সামনি দেখতে পাবো, আমি ভাবতেও পারিনি! তোমার গুপ্তস্থান পছন্দ না হবার তো কোনও প্রশ্নই ওঠেনা। অনেক ভাগ্য করলে ঐ গুহার দর্শন মেলে। তুমি জানতে চেয়েছ তাই বলছি। হ্যাঁ গো বৌদি, আমি আমার বাড়ির কাজের বৌকে পটিয়ে বেশ কয়েকবার উলঙ্গ করে ভোগ করেছি। কিন্তু তোমার মত উর্বশীকে ভোগ করা …. না, আমার কোনওদিনই সেই সৌভাগ্য হয়নি।

নিজের রূপের প্রশংসা শুনে বৌদি আনন্দে আটখানা হয়ে আমায় জড়িয়ে ধরে বলল, “ তাহলে তোমার ত লাগানোর অভিজ্ঞতা হয়েই গেছে! তুমি আমার শরীরের জ্বালা ভালই মেটাতে পারবে! তুমি কি এখনই আমায় ভোগ করতে চাও? আমি কি্ন্তু সেটাই চাইছি। আমি এখনই আমার শরীরের সবকিছু তোমার হাতে তুলে দেব! আজ একমাসের বেশী হয়ে গেল, লকডাউনের ফলে আমার স্বামী বাড়ি ফিরতে পারেনি। তাই দিনের পর দিন আমায় সাত্বিক জীবন কাটাতে হচ্ছে। আমার শরীরে কামের আগুন ধু ধু করে জ্বলছে। বৌদি একটানে আমার তোওয়ালে খুলে ফেলে দিয়ে আমায় পুরো উলঙ্গ করে দিল। এতক্ষণ ধরে বৌদির হাতের খেঁচা খেয়ে আমার বাড়া থেকেও বেশী মাত্রায় কামরস গড়াচ্ছিল। তাও প্রথমবার পাড়াতুতো বৌদির সামনে পুরো উলঙ্গ হয়ে দাঁড়াতে আমার বেশ লজ্জা করছিল।

 আমার মনের অবস্থা বুঝতে পেরে বৌদি নিজেই নাইটি খুলে ফেলল। যেহেতু তার শরীরে কোনও অন্তর্বাস ছিলনা, তাই নাইটি খুলতেই বৌদির সব আসবাব পত্র উন্মুক্ত হয়ে গেল। সত্যি বলছি, কোনও 43 বছর বয়সী মহিলা, এক বয়স্ক ছেলের মায়ের মাই যে এমন ছুঁচালো খাড়া আর টানটান হতে পারে, ভাবাই যায়না! 34 সাইজের মাই, দুটোই ছকে বাঁধা, একটু বাড়তি মেদ নেই তাই সামান্যটুকুও ঝুলে যায়নি। সব সময় ঢাকার মধ্যে থাকার ফলে মাইদুটো গোলাপি, সামনের বৃত্ত এবং বোঁটার রং বাদামী। বোঁটার সাইজ দারুন অ্যাট্রাকটিভ।

 আমি বৌদির সামনে হাঁটু গেড়ে বসে তার শরীর সৌন্দর্য নিরীক্ষণ করতে লাগলাম। শরীরের কোনও অংশে একটুও বাড়তি মেদ নেই। পাছাদুটো বেশ দৃঢ়, মাঝের ফাটল খূবই স্পষ্ট, শ্রোণি এলাকা মাঝারী ঘন কালো বালে ঘেরা, যেটা তার গুদের সৌন্দর্য খূব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছে। বৌদির দাবনাদুটো কলাগাছের পেটোর মত পেলব ও মসৃণ এবং সম্পূর্ণ লোমহীন। এই দাবনা দুটোর মাঝে মুখ ঢুকিয়ে ঘন্টার পর ঘন্টা কাটিয়ে দেওয়া যায়! 

হাতের আঙ্গুলের নখ সুন্দর ভাবে ট্রিম করা এবং নেলপালিশ লাগানো, বৌদি কিছু আগেই পায়ে মোটা করে টককটে লাল আলতা লাগিয়েছে বেশ বোঝা যাচ্ছে, ঐ লাল রংয়ের আগুনের মত আলতা দেখেই শরীরে আগুন লেগে যাচ্ছে বৌদিকে সে কথা  বলতেই বৌদি হেসে বলল কি করব বল একাই  বসে ছিলাম তাই হাল্কা সাজলাম এই আরকি তোমার ভাল লাগছে তো?? 

আমি থাকতে না পেরে বৌদির আলতা  লাগানো পায়ের পাতাতে চুমু খেতে লাগলাম ও হাত বুলোতে লাগলাম বৌদি  বাধা দিতে দিতে বলল দেখ  এত জায়গা থাকতে তুমি এভাবে পায়ে হাত দিচ্ছ কেন ? আমার  লজ্জা লাগে . তারপর বলল আচ্ছা ভাল লাগলে বারন করব না, তবে  আলতাটা একটু আগেই লাগান তাই এখনও কাচা আছে তোমার গায়ে যেন লেগে না যায়,  সাবধানে ঘসাঘসি কর । আর আর উঠে গেলে তখন তো বলবে আগুনের তেজ কোথায় গেল?  এই কথাটা বলে  বৌদি  খিল খিল করে হাসলো আমিও হেসে উঠলাম.

 সব মিলিয়ে বৌদির যা ফিগার, এই অপ্সরীকে বিভিন্ন ভঙ্গিমায় চুদে মজা নিতে হবে এবং সব ভঙ্গিমাতেই বৌদি সমান সুখ দিতে সক্ষম হবে।   বৌদিকে কে বললাম আমার যন্ত্রটা কেমন ?? বৌদি হেসে একটা দারুন উত্তর দিয়ে বলল টিভি যত বড়ই হোক না কে রিমোট 6 ই্ন্চিরই হয়  ঠিক সময়ে ঠিক বোতামটা টিপতে জানতে হয় তা সংগে ব্যটারির চা্র্জটা ঠিক থাকলেই হল?? বুঝলে?? বুঝলাম বৌদির সংগে কথাতে চট করে জিততে পারা বেশ মুশকিল, বললাম বা তুমি দারুন বললে তো । বলল হ্যা অনেক কিছুই দারুন লাগে যদি ধোন মন খুশী থাকে কি ঠিক বলেছি তো?? আমি বললাম ও বৌদি তোমার সংগে কথায় আমি পারব না হার মেনে নিচ্ছি। 

বৌদি একটা চুমু খেয়ে বলল সত্যিটা বলে দিলাম আর অমনি লজ্জায় বলে দিলে কথাতে পারবে না।বলে  আমাকে হাগ করে নিল আমি সোজাসুজি বৌদির গুদে চুমু খেয়ে বললাম, “বৌদি, বহু তপস্যার পর আজ আমি তোমায় পেয়েছি তাই আজ আমি কোনও বাঁধন বা বারণ মানবো না এবং তোমাকেও মানতে দেবনা। আজ আমি বুক ফুলিয়ে তোমায় আদর করব এবং ধন ফুলিয়ে তোমার এই মাখনের মত নরম গুদে ঢোকাবো!” আমার কথায় বৌদি হেসে বলল, “ দেখছি কোনও কথাই ত তোমার মুখে আটকায় না! এই ত কয়েক মুহুর্ত আগেই তুমি আমার সামনে ন্যাংটো হতে লজ্জা পাচ্ছিলে অথচ আমি ন্যাংটো হতেই তুমি একদম ফ্রী হয়ে গেছো! 

তাহলে এস, এখন থেকেই আমাদের খেলা আরম্ভ হউক!” বলে আমাকে অ্যাগ্রেসিভ ভাবে  বিছানাতে  চিৎ করে শুইয়ে দিয়ে বৌদি কোনও লজ্জ্জা বা ইতস্ততা ছাড়াই   আমার সামনে নগ্ন হয়ে দাড়িয়ে আমাকে দেখানোর জন্য বৌদি নিজের রসালো গোলাপি বালে ঘেরা গুদটা মেলে ধরল একটা জিনিস দেখলাম বৌদির গুদে প্রচুর বাল আছ বালগুলো বেশ লম্বা এবং ঘন তবে তবে সুন্দর করে ছাটা আছে সেজন্য গুদটা দেখেই সেক্সি লাগছে। একটা ইশারা করে  যেন জানতে চাইল কেমন লাগছে?। সেই গুদ, যেটা এতদিন আমি শুধু স্বপ্নে দেখার কথাই ভেবেছি, সেটাই আজ আমার চোখের সামনে জ্বলজ্বল করছিল। বৌদির গুদ যে কি অসাধারণ সুন্দর, বলে বোঝানো যাবেনা! সুন্দরী নারীর বোধহয় সবকিছুই সুন্দর হয়! গুদের পাপড়ি দুটো ঠিক যেন কমলা লেবুর কোওয়া, যার ঠিক মাঝে মুতের ফুটোর ঠিক উপরে অবস্থিত ক্লিটটা বেশ শক্ত এবং গুদের কোটটা অত্যধিক রসালো হয়ে গেছিল। 

 ঐভাবে তাকিয়ে থাকতে দেখে বৌদি বলে উঠল কি ভাবছ এত বাল কেনো?? আরে তুমিই বল না,  চোদাচুদির সময় বালে বালে ঘসা খেলে আনন্দটা অনেক বেশী হয়। তুমি কি ন্যাড়া বালছাড়া গুদে সেই আনন্দ পাবে? সম্মতি জানিয়ে বললাম তুমি এত খিস্তি করছ কেন?? বলল খারাপ খিস্তি না করলে  কি আনন্দ জমবে?? নাও তোমার আগে খিস্তি করে আমিই নয় চোদন খেলার উদ্বোধনী সংগীত  চালিয়ে দিলাম. 

 বললাম বৌদি  তুমি আমাকে এবারেও সুধু কথাতেই টেক্কা দিয়ে দিলে,  তুমি শুধু কথা বলেই হিট তুলে দিচ্ছ  বৌদি হেসে বলল আরে এটা তো প্র্যাকটিকাল ব্যাপার এখন তো সবে থিয়োরি শেষ হল বললাম. ও প্রতিভা বৌদি তোমার সংগে কথাতে আমি পারব না, বৌদি আমাকে ঠোটে কতকগুলো কিস করে ভালো করে আদর করে দিল বলল কেমন লাগছে ??  আমি ভালভাবেই অনুভব করতে পারলাম  বৌদি প্রচন্ড হিট খেয়ে আছে বৌদির কামবাসনা ভীষণ ভীষণ বেড়ে গেছে।

 এই মাগীকে চুদে দিলে ফুর্তির সাথে পুণ্যও করা যাবে! হ্যাঁ, আমায় পুরো দমে অনেকক্ষণ লড়তে হবে!   বৌদি প্রথমে আমার ঠাটানো বাড়ায় ভাল করে থুতু মাখালো তারপর সেটা টাগরা অবধি ঢুকিয়ে নিয়ে চকচক করে চুষতে লাগল। বৌদির অসাধারণ বাড়া চোষানির ফলে আমার শরীরেও ভীষণ ভাবে কামের আগুন লেগে গেছিল এবং আমার মনে হচ্ছিল বৌদির মুখেই না আমার মাল বেরিয়ে যায়। সেজন্য আমি  বললাম যে এবার আমি তোমাকে একটু আদর করি এসো বৌদি বলল ঠিক আছে বৌদির দুধ দুটো মোচরাতে লাগলাম চুসতে লাগলাম এবং দুধের বোটার চারপাসে জিভ বোলাতে লাগলাম কিছুক্ষণের মধ্যেই ‘ওহ, আর পারছিনা’ বলে ছটফট করতে করতে বৌদি চরম সুখ ভোগ করল এবং   বেশ কিছুটা জল গুদের বাইরে বের করে দিল। 

জল খসে যাবার ফলে বৌদি একটু লজ্জিত হয়ে বলল, “ কিছু মনে কোরোনা, আমি না ধরে রাখতে পেরে তোমার গায়েই  মদনরস ঢেলে ফেলেছি!” আসলে অনেক দিন করিনি তো তাই খুব গরম খেয়ে আছি গো. আমি বৌদির মাইদুটো টিপে দিয়ে বললাম, “কি বলছ বৌদি, তোমার ঐ মাখনের মত নরম গুদে থেকে মদনরস গায়ে ছিটকে লাগা তো বিশাল ভাগ্যের কথা, গো!  বৌদির থেকে  যেহেতু আমি প্রায় 15 বছরের ছোট  তাই ভাবছিলাম বৌদির  এখন 43 বছর বয়স, বৌদি যতই কথার ফুলঝুলি ছোটাক না কেন এই 43 বছর বয়েসে আমার সংগে  কতটা  আর দম  নিয়ে লড়তে পারবে? বৌদিকে খুব সহজেই আমি কাত করে ফেলব.

আমি তখনও বুঝতে পারনি  প্রতিভা বৌদির এই চোদনের লড়াই এর ব্যাপারে প্রতিভা টা আরো অনেক বেশী আছে। বৌদি হঠাৎ আমাকে  ভাল করে চিত করে  শোয়াল এবং  আমার দাবনার উপর কাউগার্ল ভঙ্গিমায় বসে পড়ে আমার ফুলে থাকা বাড়ার ডগ গুদের চেরায় ঠেকিয়ে ‘আহ আহ’ বলে একটা জোরে ঝাঁপ মারল। বৌদির প্রথম লাফেই আমার  বাড়ার গোটাটাই মসৃণ ভাবে তার গুদের গহ্বরে ঢুকে গেল। এইবার বৌদি নিজেই আমার দাবনার উপর পুরোদমে লাফাতে লাগল।

  বৌদি যে দম আর স্টামিনা নিয়ে একটানা ঠাপাচ্ছিল  বৌদির সন্গে কোন লেসবিয়ান লড়াই হলে ২০ বছরের তরুনি কিংবা  আচ্ছা আচ্ছা খানকি মাগিও বৌদির কাছে হার স্বীকার করতে বাধ্য হবে সন্দেহ নেই  তার মাইদুটো এমন জোরে ঝাঁকুনি খাচ্ছিল, দেখে মনে হচ্ছিল এখনই না সেগুলো খুলে পড়ে যায়। সেজন্য আমি মাইদুটো ধরে বেশ জোরেই টিপতে থাকলাম। আমার এই প্রচেষ্টায় আগুনে ঘী পড়ল এবং বৌদি আমার একটা হাত সরিয়ে দিয়ে আমার মুখে বোঁটা গুঁজে দিলা। বৌদি আমার উপর লাফাতে লাফাতে ইয়ার্কি মেরে বলল, “কি , বৌদিকে চুদবার তোমার স্ব্প্নপুরণ হল ত? মজা লাগছে? তোমার বাড়াটা  বেশ মোটা, তাও দেখো, প্রথম চাপেই আমি কেমন সুন্দর ভাবে গোটাটাই আমার গুদে ঢুকিয়ে নিয়ে ঠাপ খাচ্ছি! 
এইভাবে চুদলে কেমন লাগছে?  আবার  সামাজিক দুরত্বটাও বজায় থাকছে, কারণ আমরা পরস্পরের মুখে মুখ ঠেকাচ্ছি না।”  বলে হেসে উঠল.

 আমি বৌদির ঘাড়ে হাত দিয়ে নিজের দিকে টেনে নিয়ে তার কপালে আর গালে চুমু খেয়ে এবং ঠোঁট চুষে বললাম, “বৌদি, কি যে বলছ, চোদার সময় আবার কিসের সামাজিক দুরত্ব? আমি এখন কোনও বাধা নিষেধ মানব না! , চোদার সময় আমাদের মধ্যে সব দুরত্ব শেষ হয়ে গেছে, তাই ত?” বৌদি আবার ইয়ার্কি করে বলল, “ওঃহ তাই? আমি ত ভেবেছিলাম তোমার সাথে শুধু কাউগার্ল বা ডগি ভঙ্গিমায় খেলব, যাতে তোমার বাড়া আর আমার গুদ মিশে গেলেও মুখ ঠেকাঠেকি হবে না!”

  বৌদির মুখ থেকে বাড়া, মাই, গুদ  পোঁদ শব্দ শুনে আমার শরীরেও যেন আগুন লেগে গেল  আমি তলা দিয়ে পাছা তুলে তুলে বৌদিকে তলঠাপ দিতে লাগলাম. বৌদি আর ধরে রাখতে না পেরে গুদের আরো গভীরে বাড়া ঢুকিয়ে নিয়ে  কুলকুল করে জল খসিয়ে ফেলল.
  জল খসানোর সংগে সংগে বৌদির স্টামিনা আর দম যেন আরও বেশী হতে লাগল এবং বৌদির গায়ে যেন দারুন শক্তি এসে গেল , আমার তলঠাপগুলোর  জবাব জন্য বৌদি কয়েক গুন শক্তি ধরে  প্রবল বেগে ঠাপাতে লাগল , সেই সময় বৌদি আমাকে এত জোরে চেপে ধরল আমি মনে মনে ভাবলাম বাপরে প্রতিভা বৌদির গায়ে এত শক্তি এল কি করে ?

  আমার মত এক অবিবাহিত ছেলের পক্ষে এমন  কামুকি বৌদির সাথে পনের মিনিট একটানা যুদ্ধ করা বেশ কঠিন হয়ে পড়ছিল আর মাল ধরে রাখতে পারবো না বুঝতে পারছিলাম  তাই আমিও তলা থেকে আরো গোটা কয়েক  তলঠাপের  রামগাদন দিয়ে বৌদির গুদে মাল খালাস করে  অবশেষে প্রতিভা বৌদির চোদনের প্রতিভার  কাছে পরাজয় স্বীকার করতে  বাধ্য হলাম এবং বৌদির গুদ মালে ভরিয়ে দিয়ে দম ফেললাম .

বৌদি এতই কামুকি, পনের মিনিটেই আমার যেন সমস্ত রস নিংড়ে নিয়েছিল। আমায় ক্লান্ত হয়ে শুয়ে থাকতে দেখে আমার দাবনার উপর বসেই বৌদি ইয়ার্কি করে বলল, “কি গো , বৌদির প্রথম চাপেই কেলিয়ে গেলে নাকি?  এখন ত খেলা সবে শুরু হয়েছে, গো!  বৌদিকে বললাম তোমার নাম ও প্রতিভা এবং চোদনেও তোমার প্রতিভা তুলনাহীন। তুমি প্রতিভা বৌদি নয়  একেবারে সেক্স বম্ব -বিস্ফোরন করে দিয়েছ এত আরাম পেলে যে কেউ কেলিয়ে যাবে .

বৌদি হেসে বলল  থাক আর মাসকা চোদাতে হবে না . নাও এবার  আমার গুদের তলায় তোওয়ালেটা একটু ধরো। আমার গুদ থেকে তোমার জন্তরটা বের করলেই ত গলগল করে বীর্য বেরিয়ে খাটে পড়বে!” আমি বৌদির গুদের তলায় তোওয়ালেটা ধরলাম।
 বৌদি পোঁদ উচু করার ফলে গুদ থেকে বাড়া বেরিয়ে আসতেই থোকা থোকা বীর্য গড়িয়ে পড়তে লাগল। বৌদি বলল, “উঃফ, কত মাল জমিয়ে রেখেছিলে, গো! তখন থেকে মাল বেরিয়েই যাচ্ছে! তবে তুমি হেভী চোদন দিলে! আমার শরীরটা বেশ ঠাণ্ডা হল।

 বৌদি আমি ভেবেছিলাম তোমার বয়স ৪৩ বছর, তাই আমি তোমাকে আমি সহজেই কাত করে ফেলে আরাম নেব অথচ এই  ৪৩ বছর বয়েসেও তুমি যে সেক্স বম্বের  নমুনা দেখালে তাতে আমি তোমাকে কাত করব কি ? উল্টে তুমি আমাকে চিত করে ফেলে চুদে দিলে।  ওহ্‌ আমার কিছু বলার নেই অসাধাররন.

 বৌদি চুমু খেয়ে  আমাকে আদর করে হেসে বলল তুমি ঠিকই ভেবেছিল তবে বাংলাতে একটা প্রবাদ আছে পুরোনো চাল ভাতে বাড়ে সেটা ভুলে গেছিলে তাই তো?? যাক তুমি আরাম পেয়েছ তো আমি খুব আরাম পেয়েছি..  আমি হেসে বললাম, “কি করব বৌদি, আসলে বেশ কয়েকদিন হ্যান্ডেল মারা হয় নি তো সেজন্য  সেজন্যই এত মাল জমে গেছে। 

আমি তোমায় চুদে আনন্দ দিতে পেরেছি এর জন্য আমার খূবই আনন্দ হচ্ছে। আমিও আমার স্বপ্নের রাণীকে ন্যাংটো করে চুদতে পেরে ভীষণ মজা পেয়েছি। প্লীজ বৌদি, তুমি আমায় আবার চুদতে দেবে ত?” বৌদি আমায় জড়িয়ে ধরে হেসে বলল, “, এই ত সবে গুদ থেকে বাড়া বের করলে! এখনও তোমার বেশ খানিকটা বীর্য আমার গুদের ভীতরেই আছে! এই অবস্থাতেই তুমি এখনই আমায় আবার চুদবার ধান্দা করছ? তোমারইবা সেক্স কম কিসের, সোনা?

” আমি তখন বললাম বৌদি তোামর  এই বয়েসেও  তোমার গুদের যা জোর  আর তোমার যা একটানা ঠাপানোর মত দম আর স্টামিনা আছে ,আমি চ্যালেন্জ নিয়ে বলতে পারি যে তুমি যদি অন্য যেকোন বৌদির সন্গে বা ২০ বছরের তরুনি কিংবা  আচ্ছা আচ্ছা খানকি মাগিগুলোর  সংগেও চ্যালেন্জ নিয়ে লেসবিয়ান লড়াই করো  সবকটা  তোমার কাছে হার স্বীকার করতে বাধ্য হবে সে বিষয়ে কোন  সন্দেহ নেই । 

বৌদি বলে আবার মাসকা চোদাচ্ছো ?? আমি বললাম  আরে না গুদমারানি আমি ঠিক ই বলছি , বৌদি হেসে বলল তা এই লক ডাউনে কোন মাগীর সংগে আমি গুদ ঘসাঘসির চ্যলেন্জের লেসবিয়ান লড়াই লড়তে যাব? এক কাজ কর পাড়ার অন্য বৌদি গুলোর সংগে আমার  গুদের লড়াই এর লেসবিয়ান চ্যলেন্জ এর ব্যবস্থা করে দাও আর তুমি তাতে  আমার হয়ে বাজি ধর, তুমি যখন জানো আমি বাজিতে জিতে যাব তাহলে তুমি তো ভাল সাইড ইনকাম করে নেবে।  তুমি ব্যবস্থা করেো আমি রাজি আছি.

আমি বলললাম তুমি বাজি জিতিয়ে কতটা ভাগ নেবে?? বৌদি হেসে বলল সবার সংগে বাজি জেতার পর তোমাকে একবার করে ফেলে চুদব  আর তাতে তুমি আমি দুজনেই আরাম নেবো। কবে থেকে টুরনামেন্ট টা শুরু করব বল?? । বললাম বৌদি তুমি একেবারে সত্যিই সেক্স বম্ব, বৌদি হেসে উঠে বলল হ্যা ঐ জন্যই তো লেসবিয়ান করে গুদ ঘসে অন্য মাগীর গুদ ফাটাব, একেবারে বম্ব বিস্ফোরন এর মত মাগীদের গুদের জল বের  করিয়ে দিয়ে জলের পুকুর করে দেব কি বল?? আমরা দুজনেই হেসে উঠলাম।

  আমি বৌদির গালে চুমু খেয়ে বললাম, “বৌদি, অনেক সাধ্য সধন করে আজ তোমায় পেয়েছি। আজ আমি তোমায় চুটিয়ে ভোগ করতে চাই!” বৌদি আমার উপর থেকে উঠে নিজেই তোওয়ালে দিয়ে গুদ পুঁছে পরিষ্কার করল তারপর আমার ধন ভাল করে পুঁছে দিল। বৌদি বলল, , অনেক পরিশ্রম করেছ। তুমি বিশ্রাম করো আমি তোমার জন্য চা বানিয়ে আনছি। আর শোনো, তুমি ত ব্যাচেলার মানুষ, তাই আশাকরি তোমার বাড়ি ফেরার কোনও তাড়া নেই। তুমি সারাদিন আমার কাছে থাকো, এখানেই খাওয়া দাওয়া করো, সন্ধ্যায় বাড়ি যাবে।

” কে জানে ঐদিন কার মুখ দেখে ঘুম থেকে উঠেছিলাম যার জন্য এমন এক রূপসী অপ্সরা নিজেই তার কাছে থাকতে অনুরোধ করছে! এই অনুরোধ না রাখার ত কোনও প্রশ্নই ওঠেনা! তাছাড়া আজ এই মালকে চুটিয়ে উপভোগ করার সুযোগ পাওয়া যাবে। এমনিতেই আমার কাজের মেয়েটিকে দীর্ঘদিন চুদতে না পাবার ফলে আমার বিচিতে প্রচুর মাল জমে আছে। আজ সব এই মাগীর গুদে ঢালব।

 আমি সাথে সাথেই বৌদির প্রস্তাব স্বীকার করে নিয়ে বললাম, “বৌদি, আমারও একটা অনুরোধ আছে। বাইরে থকে তোমার বাড়ির ভীতর কিছুই দেখা যায়না। তাই আজ সারাদিন তুমি সম্পূর্ণ উলঙ্গ হয়েই থাকবে এবং ঐভাবেই সব কিছু করবে! বলো, থাকবে ত?” বৌদি আমার গালে প্রেমের স্পর্শ দিয়ে বলল, “উঃফ!  , তুমি ত খূব দুষ্টু হয়ে গেছ দেখছি! তুমি কি সবসময়ে আমার উলঙ্গ সৌন্দর্য দেখবে? আচ্ছা ঠিক আছে, তাই হবে। আমার আদরের দেওর যতক্ষণ আমার বাড়িতে থাকবে, আমি ন্যাংটো হয়েই থাকব!” বৌদি রান্নাঘরে চা বানাতে গেল। 

বৌদির মাংসল পোঁদের দুলুনি দেখে আমার মাথা ভোঁ ভোঁ করতে লাগল এবং সারা শরীর চিড়মিড় করে উঠল। আমি বৌদির পিছন পিছন রান্নাঘরে গিয়ে পিছন থেকে তার পাছার খাঁজে মুখ ঢুকিয়ে দিলাম। বৌদি কোনও প্রতিবাদ করল না, শুধু বলল, , আবার দুষ্টুমি করছ? এবার কিন্তু মার খাবে!” আমিও হেসে বললাম, “বৌদি, তোমার মাই চুষেছি, চোদাচুদি করলাম তোমার গায়ের  মাদক গন্ধ শুকেছি, সবই যখন এত মিষ্টি, তখন তোমার মারটাও নিশ্চই মিষ্টি হবে। দাও, তোমার মিষ্টি হাতের মার খাই!” এই বলে আমি বৌদির দাবনার মাঝখান দিয়ে মাথা গুঁজে দিলাম। বৌদি দাবনা দিয়ে আমার গলা চেপে ধরে হেসে বলল, “তুমি কিন্তু বৌদিকে একলা পেয়ে খূব দুষ্টুমি করছ! তাই যতক্ষণ না চা তৈরী হচ্ছে ততক্ষণ ঐভাবে আটকে বসে থাকো!” আমি মনের আনন্দে বৌদির পেলব দাবনার মাঝে মাথা ঢুকিয়ে আটকে বসে থাকলাম।

 চা তৈরী হবার পর আমি বৌদির দাবনার বাঁধন থেকে ছাড়া পেলাম। আমরা দুজনে উলঙ্গ অবস্থাতেই পাশাপাশি বসে চা খেলাম। কিছুক্ষণ বাদে বৌদি চান করতে যেতে চাইল। যেহেতু আমিও বাড়ি থেকে চান করে বের হইনি তাই সুযোগ বুঝে বৌদির সাথে চান করার বায়না করতে আরম্ভ করলাম। বৌদি হেসে বলল, “, চানের সময়েও দুষ্টুমি করার ধান্ধায় আছ মনে হচ্ছে! আচ্ছা বেশ, তাই চলো!” আমরা দুজনে একসাথে বাথরুমে ঢুকলাম এবং শাওয়ারের তলায় জড়াজড়ি করে দাঁড়ালাম।

 সে এক অদ্ভুৎ অভিজ্ঞতা! ঠাণ্ডা জলের ফোওয়ারার তলায় দুটো কামে উত্তপ্ত শরীর! ঠাণ্ডা হওয়ার বদলে দুজনেরই শরীর যেন বেশী গরম হয়ে যাচ্ছিল।। আমি বৌদির সারা শরীরে সাবান মাখাতে আরম্ভ করলাম। আমি যখন বৌদির আলতা পরা  পায়ের চেটোয় সাবান মাখাচ্ছিলাম তখন আমার সেবায় বৌদি খূবই সন্তুষ্ট হয়ে মুচকি হেসে বলল,  তুমি আমার পায়ের চেটোয় কেন হাত দিচ্ছ? জানোনা, সেখানে কত ময়লা থাকে?” আমি হেসে বললাম, “বৌদি, তুমি ত বয়সে আমার চেয়ে কত বড়! দেওর হিসাবে  পদ সেবা করাটাই ত আমার কর্তব্য! তাছাড়া করোনা থেকে বাঁচতে যেমন হাত ধুতে হয়, ঠিক তেমনই পায়ের চেটো ধুতে হয় যাতে দেওর যখন বৌদির পা চাটবে তখন যেন তার করোনা সংক্রমণের ভয় না থাকে!

 আমার কথায় বৌদি খিলখিল করে হেসে বলল, “তা দেওর , কিছুক্ষণ আগে খাটের উপর প্রতিভার সংগে কত প্রতিভা দেখালে   তোমার ঐ পেল্লাই সাইজের ধন দিয়ে ত  গুদের চচ্চড়ি বানিয়ে দিলে! ওঃহ, ওঃহ, আমার দেওর যে কি ভীষণ বৌদি ভক্ত! দেখেই ত মন জুড়িয়ে গেল!” আমিও হেসে বললাম, “না গো বৌদি, মনে করে দেখো, প্রতিভা বৌদি নামক সেক্স বম্বটা  আমাকে ফেলে চুদবে  বলে আজ নিজেই বাড়িতে ডেকেছিল, তারপর নাইটি তুলে  নিজের গুপ্তধন দেখিয়েছিল এবং শেষে নিজেই আমার  দাবনার উপর উঠে কামক্রীড়া আরম্ভ করেছিল ”। আর আমি যদি তোমার গুদের  চচ্চরি বানাই তাহলে তুমি  আমার   কিসের কিসের ছিবড়ে বানালে সেটাও বল. 

বৌদি হেসে বলল আবার মাসকা চোদাও ? আমি বললাম তোমার সংগে চোদাচুদি করলাম আর তোমার থেকে কিছু তো শিখবই তাই না?  শুনে বৌদি বলল আর  তুমিও তো ভালই কথা শিখে গেছ দেখছি। এরপর আমি দু হাত দিয়ে বৌদির ডাঁসা মাইদুটো টিপে টিপে সাবান মাখাতে লাগলাম। আর তখনই সাবান মাখানোর অছিলায় বৌদি আমার ধন ধরে খেঁচে দিতে লাগল। আমার অবস্থা খূবই সঙ্গীন হয়ে গেল। 

বৌদির নরম হাতের ছোঁওয়ায় আমার  বাড়া কাঠের মত শক্ত হয়ে গেল এবং ঢাকা গুটিয়ে গিয়ে ডগাটা রসালো হয়ে উঠল। বৌদি আমার বাড়ার ডগায় চুমু খেয়ে মুচকি হেসে বলল,  তোমার কি অবস্থা হয়েছে, গো! এইটা ত শক্ত হয়ে এখনি যেন তার গন্তব্যে ঢুকে যেতে চাইছে! ঠিক আছে, চানের পর আবার এক রাউণ্ড খেলা হবে!” কিছুক্ষণ বাদে আমি বৌদির মাই ছেড়ে দিয়ে তার সামনে হাঁটুর ভরে দাঁড়িয়ে গুদে সবান মাখাতে লাগলাম। বৌদির শ্রোণি এলাকা মাঝারী বালে ঘেরা থাকার কারণে গুদের আসে পাসের জায়গা ফেনায় ভরে গেল। এই অবস্থায় বৌদিকে ভীষণ সেক্সি লাগছিল।

[Image: 11111vlcsnap-2020-09-14-21h18m00s854.png]
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
জাস্ট সেরা, ব্যাপক হচ্ছে !
Like Reply
#3
দারুন হচ্ছে দাদা , কিন্তু সব গুলি এক থ্রেডেই দিন ।
Like Reply
#4
এক থ্রেডে আসছে না কারন শব্দের লিমিট আছে.. এই ঘটনাটা কেমন লাগছে? সবাই কমেন্ট করলে তো লেখার উতসাহ হয়
Like Reply
#5
aacha story ta valo bolche but view eto kom keno hoche?? view ki kore aaro besi hobe?
Like Reply
#6
যেমন লেখা হচ্ছে তাতে ভিউ অবশ্যই হবে , তবে একদিনেই তো হবে না , লিখতে থাকুন আর পরবর্তী পোস্ট এই থ্রেডেই করুন । নতুন আর একটা থ্রেডে নয় । দেখবেন ভিউ হচ্ছে কমেন্ট হচ্ছে । যদি আলাদা আলাদা থ্রেড খুলেন তবে ভিউ কম হবে । দেখন আপনার দ্বিতীয় পর্বে ভিউ হয়েছে ৪৬২ আর প্রথম পর্বে ভিউ হয়েছে ৪৮০ দুটো পর্ব যদি এক থ্রেডে থাকতো তবে ভিউ হতো প্রায় হাজার এর মতো । দুদিনে হাজার ভিউ কিন্তু কম নয় মোটেও । আপনার জন্য শুভ কামনা রইলো ।  
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#7
Valo laglo
Like Reply
#8
এক ফ্রেডে কি করে করব ওতে শব্দের লিমিট আছে
Like Reply
#9
পুরো ঘটনা টা এক সাথে লিখতে চাইছিলাম একটু পদ্ধতি টা বলে দিন
Like Reply
#10
(06-09-2020, 01:27 PM)arnab_am Wrote: পুরো ঘটনা টা এক সাথে লিখতে চাইছিলাম একটু পদ্ধতি টা বলে দিন

ঠিক যেভাবে এই কমেন্ট করেছেন সে ভাবে , new replay তে গিয়ে । সুধু কমেন্ট এর জায়গায় আপনার লেখা পরবর্তী আপডেট পোস্ট করবেন ।
Like Reply
#11
Video 
একটু বাদে বৌদি সামনের দিকে হেঁট হয়ে দাঁড়াল এবং আমি তার বড় রাজভোগের মত নরম পোঁদে সাবান মাখাতে লাগলাম। কচি গোল ফর্সা লাউয়ের ফালির মত বৌদির পাছা দুটো আর ঠিক তার মাঝে পোঁদের গোল ফুটো দেখে আমার শরীরে তখনই আবার আগুন লেগে গেল এবং

পুনরায় বৌদিকে  চোদার ইচ্ছা প্রকাশ করলাম বৌদি যেন কথাটা শুনতেই চাইছিল সংগে সংগে বাথরুমের মেঝেতে কয়েকটা চাদর ভাজ করে নরম বিছানার মত পাতল আর দুটো পাম্প দেওয়া বালিস  নিয়ে এল. প্রতিভা বৌদির কলজেতে দম ভালই, এক টানের ফু দিয়ে বালিশ দুটো ফুলিয়ে ফেলল। হেসে বলল একটা নতুন ফিল্ম হবে, বললাম পারও বটে।

 প্রথমে দুজনে ভাল করে একে অপরকে ভাল করে সাবান মাখালাম। এরপর বৌদি চিত হয়ে কোমরে বালিশ দিয়ে গুদ ফাঁক করে শুয়ে পরতেই আমি বৌদির উপর উঠলাম প্রতিভা বৌদি বলল তর সইয়েছে দেখছি। বৌদির গুদটা বেশ ফুলে আছে রসে টইটুম্বর, আমি বৌদির পাহাড়ের মত উচু হয়ে থাকা দুধু ভাল করে চটকাতে লাগলাম বৌদির আরো হিট উঠতে লাগল এবার  আমি বাড়ার ডগা দিয়ে বৌদি গুদের ঘসতে লাগলাম বৌদি আহ … আহ’ করতে করতে  প্রচুর জল খসিয়ে দিল। হেসে বললাম কেমন আরাম লাগল? বৌদি জড়িয়ে ধরে বেশ কয়েকটা লিপ করে আমাকে আরো গরম করে দিতে লাগল  আমি বৌদির উপর  ভর দিয়ে উঠে বাড়ার ডগাটা গুদের মুখে ঠেকিয়ে সামান্য চাপ দিলাম। আমার গোটা বাড়া ভচ করে গুদে ঢুকে গেল।
 বৌদি সীৎকার দিয়ে নিজের কোমর তুলে দিয়ে, দুই হাতে আমার কোমর চেপে ধরে ওঠ বোস করার আহ্বান জানালো।   

   আমি বৌদিকে ঠাপাতে শুরু করলাম সাবান লেগে থাকার ফলে আমার বাড়া খূবই মসৃণ ভাবে বৌদির গুদের ভীতর যাতাযাত করতে লাগল। বৌদি অবশ্য এর মধ্যে আর একবার জল খসিয়েছে।  5 মিনিট ঠাপানোর পর বৌদি তলঠাপ মেরে আমার বাড়াটা গুদের ভীতর এমন ভাবে চেপে ধরল যে আমার মনে হল সে এখনই পাতিলেবুর মত আমার সমস্ত রস নিংড়ে নেবে! এত তাড়াতাড়ি আমার মাল বেরিয়ে গেলে ত কেলেঙ্কারী হয়ে যাবে এবং আমার সন্মান ধুয়ে পুঁছে যাবে!   আমার করূণ অবস্থা বুঝে মুচকি হেসে বৌদি বলল, “কি জানেমন, এখন বুঝতে পারছো আমি কি জিনিষ! আমি চাইলে কয়েক মুহুর্তের মধ্যে তোমার বীর্য স্খলন করিয়ে দিতে পারি, কিন্তু আমি নিজেও বেশীক্ষণ ধরে তোমার  বাড়ার ঠাপ খেতে চাই। তাই তুমি চাইলে আসন পাল্টে আমায় ঠাপাতে পারো  আগের এক্সপিরিয়েন্স থেকে আমি মনে মনে ভাবলাম কাউগার্ল আসনে চুদলে বৌদি আমার উপর বসে প্রভাবশালী হয়ে আমার মাল বের করে দিতে পারে, তাই এই বৌদিকে ডগি আসনে চুদলেই আমি সুরক্ষিত থাকতে পারবো।

আমি ডগি ভঙ্গিমাতেই  চোদার জন্য বৌদির অনুমতি চাইলাম। বৌদি মুচকি হেসে কলের পাইপ ধরে আমার দিকে পোঁদ উচু করে দাঁড়িয়ে পড়ল। আমি বৌদির পিছন দিকে হাত দিয়ে গুদের গর্তের অবস্থান বুঝে নিয়ে আমার ঢাকা গোটানো বাড়ার ডগটা গুদের ফাটলে ঠেকিয়ে গদাম করে জোরে এক ঠাপ মারলাম। বৌদি ‘আহ’ বলে একটা সীৎকার দিয়ে উঠল কারণ আমার গোটা বাড়া এক ধাক্কায় তার গুদে ঢুকে গেছিল। আমি দুহাতে বৌদির দুটো মাই ঠাসতে ঠাসতে পুরোদমে ঠাপ মারতে আরম্ভ করলাম।   বৌদি নিজেও ঠাপের তালে আমার দিকে পোঁদ ঠেলে দিচ্ছিল, যার ফলে আমার বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকে যাচ্ছিল। এই অবস্থায় বৌদির পোঁদটা ঠিক কুঁজোর মত মনে হচ্ছিল। 

এমন সেক্সি বৌদিকে তারই বাড়ির বাথরুমে কুকুরচোদা করতে আমার ভীষণ সুখ হচ্ছিল। বৌদির সীৎকারে বাথরুমটা গমগম করে উঠল। আমি বৌদির পোঁদে হাত বুলিয়ে বললাম, “বৌদি, কি দারুণ পোঁদ বানিয়েছ, গো! করোনার উপদ্রব না থাকলে ত আমি তোমার এই গুপ্তধন দেখতেই পেতাম না!” বৌদি আরো জোরে পোঁদ চেপে ধরে বলল, “ তাহলে আমার সমস্ত আসবাব পত্র তোমার খূব পছন্দ হয়েছে, তাই ত? এতদিন ধরে না ব্যাবহার হবার ফলে আমার জিনিষপত্র গুলি ঝিমিয়ে পড়েছিল। আজ তোমার পুরুষ্ট ধনের পুরুষালি গাদন খেয়ে ঐগুলো আবার চাঙ্গা হয়ে উঠেছে!  সত্যি বলছি, তোমার যন্তরটা কিন্তু হেব্বী! যে মেয়ে তোমার সাথে বিয়ে করবে, সে খূবই সৌভাগ্যবতী হবে, গো!” নিজের প্রশংসায় উত্তেজিত হয়ে আমি বৌদিকে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম কিন্তু অতি কামুকি বৌদি আমার বাড়ায় এমন মোচড় দিল, যে দশ মিনিটের মধ্যেই আমার বাড়া থেকে মাল বেরিয়ে আসার  মত পরিস্থিতি তৈরি হল ,বুঝলাম বৌদি যে রকম গুদের মোচর দিয়ে বাড়ার উপর খিচ মারছে মাল বেরোলো বলে, তাই একটু অন্যরমকম ভাবে একটু খেলতে চাইলাম, বললাম বৌদি  তুমি কি এবারে মালটা গুদে নিতে চাও? না  তুমি  আমারটা হ্যান্ডেল মেরে মাল বের করতে চাও?

 বৌদি হেসে বলল কেন গো এবার কি হ্যান্ডেল মেরে বের করার চ্যালেন্জ নিতে চাইছ? আমি বললাম না না, ঠিক তা নয়, আসলে এটার ও একটা ফীলিং নিতে চাইছি আরকি, বৌদি হেসে বলল দেখ চুদে ,গুদে মাল ফেলার মজাই আলাদা , তবে তুমি যখন চাইছ সেটাও করব , তবে একটা কথা বলি, গুদের মোচড় খেয়ে তোমার মাল বেরোবো বেরোবো করছিল, এখন দেখ কথা বলতে বলতে একটু অন্যমনস্ক হয়েছ  এখন আর আর মাল বেরিয়ে যাবার  ঐ ফীলিং টা চলে গেছে তাই না। এখন চুদলে আরো  বেশ কিছুটা সময় ধরে আরও গুদ মারতে পারতে ,তবে আমারও জল বেরিয়েছে তোমার হ্যান্ডেলিং  ফীলিং টা কেমন হয় আমিও দেখব বুঝলে? আমি বললাম বৌদি তুমি কি করে সব বুঝে যাও বলত? বৌদি হেসে বলল তুমি আমাকে প্রতিভার চোদনের প্রতিভার কথা বলছ আর জানতে চাইছো কেমন করে বুঝছি?  বৌদি বলল দেখ এখন চুদলে তুমি আরো কিছু টাইম মাল হয়ত ধরে রাখতে পারতে তবে যদি আমি মনে করি আমি তোমার বাড়া খেচে হ্যান্ডলিং করে দিলে তুমি  জাস্ট ২ মিনিট এ মাল ফেলে দেবে বুঝলে??  আমি বললাম  তুমি পারলেও পারতে পার চোদার সময় গুদের যা মোচর মারো এখন হাতের আবার কোন খিচ মারবে কে জানে?? তাই আর চ্যলেন্জ নিচ্ছি না, 

 বৌদি হেসে উঠে আমাকে জড়িয়ে ধরে কিস খেয়ে বলল এবারের চ্যলেন্জটা আমি নিচ্ছি, আমিও বলললাম ঠিক আছে হয়ে যাক দেখি তুমি হ্যান্ডেলমেরে ২ মিনিটে কেমন আমার মাল বের করেতে পারো চল তোমাকে ৫ মিনিট টাইম দিচ্ছি। এবার বৌদি আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে বলল দেখ কতদুর কি প্রতিভা দেখাতে পারি .বৌদি নেল পালিশ পরা লম্বা লম্বা আঙ্গুল দিয়ে ধরে আমার বাড়া টাকে সুন্দর ভাবে খুব সফ্ট ভাবে আগুপিছু করে খেচতে  লাগল  আর সংগে একটা বিশেষ কায়দায় বাড়ার ডগাটাকে বুড়ো আঙ্গুল দিয়ে ঘসতে লাগল। আমার খুব কনফিডেন্স ছিল আমি ৫মিনিটের বেশি সময় ধরে মাল ধরে রাখতে পারব সেজন্য  অনেক রকম ভাবে দাত চেপে মাল আটকে রাখার যত রকম  কায়দা আছে সব প্রয়োগ করলাম তবে প্রতিভা বৌদির টেকনিকের কোন কায়দাই কাজ করল না  ওহহহহ না সারা শরীরে  একটা অন্যরকম  সিসসিরানি ফীলিং হতে লাগল জাস্ট  ১ মিনিটের মাথায় পুরো শরীর কেপে গিয়ে হড়হড় করে মাল বেরিয়ে গেল কিছুটা বৌদির হাতেও লাগল । প্রতিভা বৌদি আমাকে হারিয়ে দিয়ে এই চ্যালেন্জটা জিতে গেল. 

বৌদি আমাকে জড়িয়ে ধরে দুষ্টমির হাসি হেসে বলল তা চ্যালেন্জের ফলাফল কি হল ?? আমি উত্তর দিলাম বৌদি তোমার ভাষার বলব? বৌদি বলল হ্যা বল, আমি বললাম প্রতিভা বৌদির চোদনের প্রতিভার কাছে হার মানলাম, বৌদি বলল একটু ভুল বললে কারন এখানে চোদাচুদি হল কোথায় ? যা হল সেটা তো হ্যান্ডেলিং ,আমি তখন বললাম আচ্ছা তোমার হাত চোদনের প্রতিভার কাছে হার মানলাম এবার ঠিক আছে তো? বৌদি বলল তুমিও খুব সুন্দর উত্তর দিলে তো, এবার মাসকা চুদিয়ে বল না যে এটাও বৌদির থেকে  শিখেছ। আমি তখন বৌদি তুমি জিতেছ  বলে বৌদির  ঠোটে একটা চুমু খেলাম, বৌদি তখন বলল বা আমি জিতলাম আমার প্রাইজ টা  এবার আমি নেব বুঝলে ? আমি বললাম  প্রাইজ  কি নেবে? বৌদি বললে দেখই না বলে বৌদি আমার ঠোটটা নিজের ঠোটের ভেতরে নিয়ে ডিপ কিস করল প্রায় ২ মিনিট ধরে।  এই সব  দেশি  কায়দা বিলিতি ব্লু ফিল্মের থেকে কিছু কম নয় গো। বললাম বৌদি তোমার যা ক্যালি তুমি ব্লু ফিল্মের নায়িকা হলে চোদন কুইন উপাধি পেতে, বৌদি হেসে বলল ব্লু ফিল্মের নায়িকা হতে পারি যদি তুমি নায়ক হও বুঝলে ?? বলে আমাকে জড়িয়ে ঠোটে কামড়ে ডীপ কিস করল, বৌদি বলল  তোমার আরাম হয়েছে তো? তোমার ভাল লেগেছে? তাহলেই আমারও ভাল লাগবে বুঝলে আমি বললাম তুমি যা সব কান্ড করছ ভাল না লেগে পারে?

বৌদি ইয়ার্কি মেরে বলল হ্যা বাল দধু ,নুনু আর গুদুর আরাম চোদাচ্ছ তাই না, আমিও পাল্টা খিস্তি করে বললাম  গুদমারানি মাগী আরাম যেন আমি একা চোদাচ্ছি আর তুমি যেন চোদাচ্ছ না। দুজনাই হেসে উঠলাম, আমি বললাম বৌদি তোমার তুলনা নেই কে বলবে তোমার ৪৩ বছর বয়েস, তোমার বড় বড়  দুটো ছেলেমেয়ে আছে। বৌদি বলল পুরোনো ভাল ভাতে বাড়ে গো.

  আলাদা করে বাড়া গুদ আর পরিষ্কার করতে হয়নি, কারণ আমরা দুজনেই শাওয়ারের তলায় চান করছিলাম। তবে বৌদি আমার বাড়ার ঢাকা গুটিয়ে ডগটা ভাল করে পরিষ্কার করে দিল।   আমরা দুজনে একসাথেই চান করলাম এবং পরস্পরের গা পুঁছে দিলাম। চানের পরেও আমরা দুজনে ন্যাংটো হয়েই রয়ে গেলাম। বৌদি ইয়র্কি করে বলল, “,  আমার সংগে অন্য বৌদিদের লেসবিয়ান চ্যালেন্জ টুর্নামেন্টা কবে তুমি আয়োজন করবে? আর কবে তুমি আর আমি আমাদের ব্লু ফিল্মের শুটিং টা শুরু করবো ? আমি বললাম ঐ টুর্নামেন্ট চালু করলে আরো তো অনেক বৌদি আসবে তখন আমি যদি অন্য কোন বৌদির সংগে চোদাচুদি করি তখন তুমি কি করবে? বৌদি বলল আমার সংগে তুমি চোদাচুদি করার পরে তুমি যে এত আরাম পেয়েছ ।তোমার কি মনে হয় ??আমার সংগে চোদাচুদি করার পরে তোমাকে আমি এত আরাম দেব আর তোমাকে এত ক্লান্ত করে দেব যে ,তোমার আর অন্য কোন মাগীর গুদ মারার মতো  দম  তাগত কোনটাই থাকবে না আর  ইচ্ছেও তোমার হবে না ,  বৌদি আরও বলল যে আমি যতগুলো  মাগীর সংগেই লেসবিয়ান লড়ি না কেন, আমি সবগুলো তে জেতার পরও তোমার সংগে  চোদন লড়াই করে তোমাকে পরাজিত করে  তোমাকে গুদের আরাম দেবার মত দম আর তাগত আমার থাকবে বুঝলে?? আমি গ্যারান্টি দিয়ে বলছি. এটা শুধু চোদনের দম নয় গো তোমার প্রতি ভালবাসারও দম বুঝলে? ,বলে আমাকে চকাত চকাত করে চুমু খেল. 

আমি বললাম হ্যা বৌদি তুমি যা নমুনা আমার দেখালে এটা মেনে নিচ্ছি  আমি হেসে বললাম, বৌদি, চিন্তা কোরোনা, পরের বার তোমায় লেসবিয়ান চ্যাম্পিয়ান টুর্নামেন্টও নামাব আর তুমি আমি মিলে আমাদের ব্লু ফিল্মও বানাব বুঝলে? দুজনাই হেসে উঠলাম, আমি বললাম  তোমার মত সেক্সি মালের চোখে চোখ, গালে গাল, নাকে নাক, ঠোঁটে ঠোঁট, বুকে বুক আর দাবনায় দাবনা ঠেকিয়ে গুদে বাড়া ঢোকালেই তো চোদার আসল আনন্দটা ভোগ করতে পারা যায় তাই না !”বৌদি  কপট রাগ দেখিয়ে বলল আনন্দ বুঝি  তোমার একার হয়? কাঠি দিয়ে কান খোচালে কার আনন্দ বেশি হয় কাঠির না কানের?? বলে জড়িয়ে ধরে   কিস করল।  
 আমরা একসাথেই মধ্যাহ্ন ভোজন সেরে নিলাম। আমি খাবার শেষে বৌদির বোঁটায় পায়েস মাখিয়ে চুষে বললাম, “বৌদি, আমার মনে হচ্ছে, আমি যেন তোমার বোঁটা চুষে তোমার গাঢ় মিষ্টি দুধ খাচ্ছি!” বৌদিও আমার বাড়ার ডগায় পায়েস মাখিয়ে চুষে বলল, “আর আমি ভাবছি, আমার দেওরের বীর্য নোনতা না হয়ে মিষ্টি কি করে হয়ে গেল!” বৌদির কথায় আমরা দুজনেই হাসিতে ফেটে পড়লাম। 

খাওয়া দাওয়া সেরে নিয়ে আমরা তূতীয় রাউণ্ডের খেলার জন্য আবার বেডরুমে গেলাম। আমি  খুবই অ্যাগ্রেসিভ ভাবে বৌদির  ঠোট কামড়ে ধরে কিস করতে থাকলাম বৌদিও আরও অ্যাগ্রেসিভ হয়ে আমাকে কিস খেয়ে পাল্টা জবার দিতে থাকলে এবং আমাকে শক্ত করে জড়িয়ে ধরে বিছানায় চিত করে ফেলে আমার উপর শুয়ে বলল, চলো চিত করে বিছানায় ফেলার তোমার কাজটা আমিই করে দিলাম , তবে এবার আমাকে নিচে ফেলে তুমি  মিশানারী আসনে  চুদবে , আমি জানতে চাইলাম যে তুমি তো আমাকে ফেলে চুদতে চাও তাহলে হটাত তুমি চিত হয়ে মিশনারী আসনে  চোদন খেতে চাইছ যে? 

 বৌদি বলল আগের বার বাথরুমে ডগি স্টাইলে চোদাচুদি করার জন্য  তোমার  ঠোঁটে নিজের  ঠোঁট এবং তোমার  লোমষ বুকে নিজের পুরুষ্ট দুধদুটো না চাপতে পাবার ফলে বৌদি নাকি পুরো মজা পায়নি কারন  বৌদির মতে ,মেয়েদের পক্ষে চোদাচুদির মজা সঠিক ভাবে পেতে হলে গুদে বাড়া ঢোকানোর সাথে ঠোঁট চোষণ ও স্তন মর্দনের খূবই প্রয়োজন আছে।  তাছাড়া বৌদি  এটাও বলল যে  আমি শুধু তোমাকে চিত করে  ফেলে চুদব আর তুমি আমাকে চিত করে ফেলে চুদবে না এটা কেমন কথা ? তুমি আমাকে এত সম্মান দিচ্ছ তখন আমারও উচিত তোমার  পৌরুষ এর প্রতি সম্মান জানানো , বৌদির  সংগে কথাতে পারব না জানি তাই বৌদির তলায় শোয়া অবষ্থায়  শুধু বৌদির ঠোটে একটা  ডীপ কিস করে বৌদিকে চিত করে শোয়ালাম  

বৌদি বিছানার উপর নিজেই পা দুটো ফাঁক করে গুদ চেতিয়ে শুয়ে পড়ল, কিছুক্ষণ আগেই দুইবার চোদন খাবার ফলে বৌদির গুদ বেশ ফাঁক হয়েই ছিল,  এবার  বৌদির পুরুষ্ট  দুধগুলো ভালো করে চটকাতে ও হাল্কা চুষতে শুরু করলাম হাল্কা মসৃণ কালো বালে ঘেরা গুদের গোলাপি ফাটল আরো বেশী সুস্পষ্ট হয়ে উঠল।  এবং ভীতর থেকে সুস্বাদু কামরস গড়িয়ে পড়ছিল।  আমি লোভ সামলাতে না পেরে বৌদির বাড়া  ঢোকানোর আগে গুদে নাক নিয়ে এসে কামরসের সুন্দর গন্ধ  শুকতে লাগলাম আর একভাবে   বৌদির গুদ থেকে বেরোন কামরসের স্রোত  হা করে  তাকিয়ে দেখতে  থাকলাম ।  বৌদি উত্তেজিত হয়ে  বলল, “আরে , খিস্তি  মেরে বলল আরে  গুদমারানি  খানকিচোদা আর কত  সময় ধরে রস বের হওয়া দেখবে বলতো?  কি মজা পাচ্ছ  বালচোদা ঐ রসে, কে জানে? ঐ কাম রস দেখে এবার  মাসকা চুদিয়ে কি বলতে চাও ? বল আমি শুনতে চাই এবারে আবার  কি নতুন মাসকা চোদাও. 

আমি হেসে বললাম, আরে  চুতমারানি  বৌদি আমার ,অনেক সৌভাগ্য হলে তবেই “ তোমার মত সুন্দরী নারীর গুদ  দিয়ে হড়হড় করে কামরস বেরোতে দেখার সুযোগ পাওয়া যায় এতদিন এটা আমার স্বপ্ন ছিল, সেটা আজ বাস্তবায়িত হয়েছে! বৌদি বলল আরে চোদনাচোদার বাল আমার এবার তোমার ঐ বাড়াটা গুদে পকাত পকাত করে ঢোকাও দেখিনি ! আর তোমার সোহাগ সহ্য করতে পারছিনা” আমি বৌদিকে বললাম বৌদি তুমি এত গরম গরম জিনিস দেখাচ্ছ তোমার আবার কি নতুন প্রতিভা দেখানোর প্ল্যান আছে নাকি? যে আমাকে এত হট করে দেবে যে ঢোকানোর আগেই মাল বের করে প্রতিভা দেখিয়ে দেবে তখন সব একেবারে কেলিয়ে যাবে, বৌদি বলে ওটা আমি পারলেও করব না কারন তাতে আমার আরাম টার পুরো ফ্যাদা মারা যাবে  আমি বললাম ঠিক আছে বৌদি, আমি তোমায় এখনই চুদছি!”

 এই বলে আমি বৌদিকে এক হাত দিয়ে জড়িয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে দিলাম আর গুদের ফাটলে বাড়ার ডগ ঠেকিয়ে সামান্য চাপ দিলাম। আমার গোটা  কাঠের মত শক্ত বাড়া এক নিমেষে গুদের ভীতর ঢুকে গেল। বৌদি সুখে সীৎকার দিতে লাগল। আমি এক হাত দিয়ে বৌদির নরম মাইদুটো ভাল করে ডলে দিতে আরম্ভ করলাম এবং বৌঁটাগুলো শক্ত হতেই মুখে নিয়ে চুষতে লাগলাম। বৌদির উত্তেজনা চরমে উঠে গেল বৌদি আমার ঠাপ গুলো খুব  উপভোগ করতে লাগল এবং মাঝে মাঝেই  ঠাপ খেতে খেতে আমার প্রত্যেকটা ঠাপের সংগে পা্ল্লা দিয়ে তলা থেকে কোমর তুলে তুলে পুরোদমে  জবাবী তলঠাপ দিতে লাগল ,ফলে আমি এক অদ্ভুত  আনন্দ অনুভব  করতে লাললাম। আমি বৌদির ঠোঁট চুষে বললাম, “বৌদি তোমার ঠোঁট দুটো ত গোলাপ ফুলের পাপড়ির মত কচি আর নরম গো! এই ঠোঁট না চুষলে চোদনটা কখনই সম্পূর্ণ হত না! 

আচ্ছা বৌদি, তোমার ছেলে,মেয়ে দুজনাই তো প্রাপ্ত বয়স্ক, আর তাদের মা এখনও এমন নবযৌবনা? কি ভাবে এই রূপ রেখেছ, গো?”বৌদি আমার গাল টিপে বলল, “আসলে ,আমি খুব কন্টোল  করে খাই আর প্রত্যেকদিন ১৫ মিনিট করে এক্সেসাইজ করি তাই আমার জিনিষপত্র গুলো এত তরতাজা রাখতে পেরেছি! দেখ রাখতে পেয়েছি বলেই না তুমি আমার সংগে নতুন করে ফুলশয্যা করে চোদনের  কত আরাম নিচ্ছ বল দেখি ? বলে খিল খিল করে হেসে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল.  আমিও ইয়ার্কি মেরে বললাম, “কি আর করব বৌদি, আজ ত তোমার আর আমার ফুলসজ্জা, তাই আমাদের উপর একটু বেশীই চাপ পড়বে! তাছাড়া তুমিও ত চাইছিলে তাই পা ফাঁক করে প্রথমেই আমায় তোমার সুসজ্জিত স্বর্গদ্বার দেখিয়ে দিয়েছিলে!”

 বৌদির গুদ জলে ভিজে পিচ্ছিল হয়ে গেছিল সেজন্য আমার ঠাপ দিতে খুব আরাম হচ্ছিল, বৌদিও ঠাপ গুলো খুব উপভোগ করছিল ঠাপ খেতে খেতে বৌদির যে খুব আরাম হচ্ছে  সেটা বুঝতেই পারলাম কারন বৌদি খুব শীতকার দিচ্ছিল। ঠাপ দিতে দিতে আমি বৌদির দুধ গুলো মাঝে মাঝে চটকাতে লাগলাম। আমি আগের এক্সপিরিয়েন্স থেকে শিখে নিয়ন্ত্রিত গতিতে বৌদিকে ঠাপাচ্ছিলাম যাতে বেশি সময়ধরে মাল ধরে রাখতে পারি। বৌদি এর মধ্যে কুল কুল করে একবার  জল খসাল জল খসালে বৌদির স্ট্যামিনা যেন আরো বেড়ে যায়, সেজন্য বৌদি তলা থেকে কোমর তুলে আমাকে তলঠাপ দিতে লাগল আমি উতসাহ পেয়ে আরো জোরে জোরে বৌদিকে ঠাপাতে লাগলাম  এবং দেখলাম বৌদি অবলীলায় ঐ অত গতির ঠাপগুলো আরামসে নিয়ে নিল এবং উপভোগ করতে লাগল বৌদির ফর্সা মুখমন্ডল আরাম পেয়ে রক্তবর্ন হতে লাগল বৌদি এই অবস্থাতেও সমান তালে তলঠাপ দিয়ে যাচ্ছিল বৌদির সংগে ঠাপের লড়াই করতে করতে আমি একটু হাপাচ্ছিলাম এবং  আমি ঘেমে নেয়ে উঠেছিলাম টপ টপ করে ঘাম বৌদির নগ্ন শরীরে পরতে লাগল বৌদি সেটা দেখে বলল চালিয়ে যাও এভাবে ঠাপ খেতে  কিছু সময় পরে এবার বৌদি হড় হড় করে গুদ থেকে জল খসাল এবং আমাকে চোখের ইশায়ার আরো গায়ের জোরে ঠাপ দেবার জন্য প্ররোচিত করতে লাগল, আমি ঠাপাতে ঠাপাতে বললাম গুদমারানি মাগী আজ দেখাব ঠাপ কি জিনিস, বৌদি বলল ঠাপাও যত শক্তি আছে পুরোটা দিয়ে ঠাপাও.

 আমি ঘর্মাক্ত অবস্থায় শরীরের পূর্ন শক্তি দিয়ে আমি পুরোদমে ঠাপ চালাতে লাগলাম। আমাদের দুজনের কোমড় একটা ছন্দে আন্দোলিত হচ্ছে, কে কাকে ছাপিয়ে যেতে পারে তার যেন প্রতিযোগিতা চলছে কে জেতে কে হারে, আবার বৌদি প্রমান করে দিল বৌদির চোদনের প্রতিভা কত রকমের আছে । আমার ঠাপের সন্গে বৌদিও তলঠাপের লড়াই করতে লাগল আমি  শরীরের শেষ শক্তিবিন্দু নিংড়ে আমার  ঠাপের ঘনত্ব আর গতি আরো বাড়িয়ে ঠাপ চালাতে লাগলাম

  ওরে বাঃবা, বৌদি জোরে তলঠাপ মেরে আমার বাড়াটা আরো ঢুকিয়ে নিয়ে এমন মোচড়াতে লাগল আমার মনে হল যেন আমার বাড়াটা জাঁতাকলে ঢুকে গেছে এবং বৌদি  সমস্ত রস চুষে ওটাকে আখের মত ছিবড়ে বানিয়ে দেবে। আমি প্রতিভা বৌদিকে মাই টিপতে টিপতে সজোরে ঠাপাতে লাগলাম। কিন্তু এবারেও বৌদির গুদের প্রচন্ড কামুকি মোচড়ের ঠেলায় বৌদির চোদন প্রতিভার কাছে আবার পরাজয় স্বীকার করে  আমি পনের মিনিটের মধ্যে যুদ্ধবিরতি ঘোষণা করতে বাধ্য হলাম এবং বৌদির গুদ গাঢ় সাদা বীর্য দিয়ে ভরিয়ে  দিয়ে বৌদির বুকের উপর শুয়ে পড়লাম বৌদিও আমাকে জড়িয়ে ধরল। এই ঠাপাঠাপি প্রতিযোগিতায় এবারেও প্রতিভা বৌদি আমাকে পরাজিত করে বৌদি জিতে গেল.
 
আমার শরীর পুরো ঘাম ভিজে গেছিল এবং বৌদির সংগে ঠাপের প্রতিযোগিতাতে বৌদি পুরো আমার শরীরের শক্তি চুষে নিয়েছিল তবে একই সংগে চোদনসুখের এত আরাম দিয়েছিল যে বলার নয়, আমি বৌদির উপর আমার শরীরের পুরো ওজন ছেড়ে দিয়েছিলাম  আমার ঘামে ভেজা শরীরটাকে আদর করতে করতে আর কিস করতে করতে বৌদি বলল কি ? পেলে তো চোদনের আসল মজা? আর দেখলে তো গুদের আসল আরাম কি?? আমি বললাম বৌদি, এ ফীলিং বলে বোঝানো  যাবে না। আমি বললাম বৌদি তোমার চোদন প্রতিভার কাছে আমি  পরাজয়ের হ্যাটট্টিক করলাম বল?? ? তবে একটা কথা ঠিক তোমার মত বৌদির কাছে  হেরেও আনন্দ.  বৌদি চুমু খেয়ে বলল, হেই এরকম ভেব না ,বল আমরা দুজনেই আরামের হ্যাটট্রিক করেছি .এই খেলায় অন্যকে হারাতে গেলে নিজেকেই হারতে হয় বুঝলে??? এখন শোন তুমি খুব ক্লান্ত একটু ঘুমিয়ে নিয়ে সন্ধ্যে হলে ফিরো বুঝলে। 

এরপর মাঝে মাঝেই আমাদেরখেলা চলত। আর বৌদির কথা মত পরে বৌদি দের নিয়ে লেসবিয়ান টুর্নামেন্ট ও হয়েছিল এবং সেখানেও প্রতিভা বৌদি চ্যাম্পিয়ান হয়েছিল। কয়েক জন বৌদির সংগে প্রতিভা বৌদির হাড্ডাহাড্ডি লেসবিয়ান লড়াই ও হয়েছিল তবে  প্রতিভা বৌদির চোদন প্রতিভার কাছে অন্যান্য বৌদিরাও পরাজিত হয়েছিল । সে কাহিনী গুলো পরে বলা যাবে.
[+] 1 user Likes arnab_am's post
Like Reply
#12
প্যারা করে লিখলে পড়তে সুবিধা হতো। লেখককে এই ব্যাপারে মনোযোগ দেয়ার আহবান রইলো। লেখা ভালই লাগছে। এগিয়ে চলুন।
Like Reply
#13
(15-09-2020, 03:54 PM)fer_prog Wrote: প্যারা করে লিখলে পড়তে সুবিধা হতো। লেখককে এই ব্যাপারে মনোযোগ দেয়ার আহবান রইলো। লেখা ভালই লাগছে। এগিয়ে চলুন।

thik ache ebar theke setai korbo tnx
Like Reply
#14
Golpo ta kemon keu to bolun
Like Reply
#15
ei dhoroner story aro ki pete chan?
Like Reply
#16
(20-09-2020, 08:24 PM)arnab_am Wrote: thik ache ebar theke setai korbo  TNX TNX
Like Reply
#17
(05-10-2020, 03:30 PM)arnab_am Wrote: ei dhoroner story aro ki pete chan?

জি জনাব চাই।
Like Reply
#18
(14-10-2020, 01:37 AM)Funny_Man Wrote: জি জনাব চাই।

hmmmm
Like Reply
#19
(18-10-2020, 03:57 PM)arnab_am Wrote: hmmmm

keu kichu aaro reply korun
Like Reply
#20
দারুণ গল্প ভাই ?
wish you best.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)