Thread Rating:
  • 5 Vote(s) - 3.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বড় বোনের শ্বশুর এবং আমি
#1
গল্পটির রচয়িতা আমি নই... লেখকের নাম সঠিকভাবে মনে করতে পারছি না, উনায় শ্রদ্ধেয় অগ্রজ বলে সম্বোধন করছি। শ্রদ্ধেয় অগ্রজ অসাধারণ একজন লেখক ছিলেন উনার লেখার উপরে হাত দেবার ধৃষ্টতা আমি করব না, শুধু যতটুকু উনি লিখেছিলেন তা পোস্ট করব।  
[+] 1 user Likes kranjhe's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার নাম রিনা। বয়স ২৬। বিবাহিতা। বাইশ বছর বয়সে আকাশের সঙ্গে বিয়ে হয় আমার। ছেলে প্রবাসী। প্রচুর টাকার মালিক। মাকে নিয়ে ছোট একটি পরিবার। ছেলের বাবা নেই। মা-বাবার একমাত্র সন্তান। যেকোনো বাবা-মা-ই চাইবে এমন ছোট পরিবারে নিজের আদুরে মেয়েকে বিয়ে দিতে। আমার বাবা-মাও তাই পিছপা হলেন না। বিয়েতে রাজী হয়ে গেলেন। ধুমধামের সাথে আমার বিয়ে হল।

বছরে একবারই আসে আকাশ। একমাসের জন্য। সেই একমাসই আমার সারা বছরের পূঁজি। দুইজন মিলে ইচ্ছেমত সেক্স করি। এরপর ও বিদেশে আর আমি কামক্ষুধায় মরি দেশে।

আমি দেখতে শুনতে ভালই। অন্তত লোকে তা-ই বলে। বাসায় পুরুষ কেউ না থাকায় প্রায়ই আমার বাজারে যেতে হয়। বাইরে বেরুতে হয়। তখন লোকের মুখে আমার শরীর নিয়ে নানান মন্তব্য শুনি। শুনতে ভালই লাগে। তাই ইচ্ছে করেই খোলামেলা পোশাক পড়ি। শাড়ি পড়ি নাভির পাঁচ আঙ্গুল নিচে। আঁচল এমনভাবে রাখি যাতে মাই একটা অন্তত দেখা যায়। বাসায় তো কেবল ম্যাক্সি পড়েই থাকি। ভিতরে ব্রা কিংবা প্যান্টি পড়ার ঝামেলা নিই না। ওসব বাইরে যাবার জন্য তোলা।
শশুর বাড়ীতে অসুস্থ শাশুড়ির দেখাশুনায় আমার ব্যস্ত সময় কাটে। অবসর সময়ে বিভিন্ন বাংলা চটি পড়ে সময় কাটাই। আঙ্গুলি করে গুদের আগুন নিভাই। এইভাবেই আমার দিন কেটে যাচ্ছিল।

হঠাৎ করেই আমার শাশুড়ি মারা গেলেন। আমার ছোট্ট সংসারে নেমে এল শোকের ছায়া, একাকীত্ব। প্রতিবেশী একজন পরামর্শ দিলেন, কিছুদিন যাতে অন্য কোথাও গিয়ে বেড়িয়ে আসি। মন ভাল হবে। তাছাড়া একা বাসায় আমারও তেমন ভাল লাগছিল না। তাই আমিও সিদ্ধান্ত নিলাম বেড়িয়ে আসার।
[+] 1 user Likes kranjhe's post
Like Reply
#3
ভাল শুরু,মাঝপথে থেমে যাবেন না।
Like Reply
#4
(23-08-2020, 02:00 PM)aamitomarbandhu Wrote: ভাল শুরু,মাঝপথে থেমে যাবেন না।

ক্ষমা করবেন দাদা, মাঝপথেই থামতে হবে, লেখক গল্পটি শেষ করেন নি।  Sad
Like Reply
#5
দার্জিলিং বড় আপার বাসা। আমার তিন বছর আগে আপার বিয়ে হয়। সেই থেকে ওখানেই থাকে। আমাকে অনেকবার যেতে বলেছিল। অসুস্থ শাশুড়িকে ফেলে যেতে রাজী হইনি। এখন যেতে সমস্যা নেই। রাতে স্বামীর সঙ্গে কথা বলে সকালে রওনা হলাম। আপাকে সারপ্রাইজ দেবার জন্যে আগেভাগে ফোন করে আর জানাইনি….।

দার্জিলিং যখন পৌঁছুই সন্ধ্যা নেমেছে। আকাশে মেঘ ডাকছে। বাসস্টপ নেমে সিএনজি ধরাচ্ছি এরমধ্যই ঝুম বৃষ্টি। সঙ্গে ছাতা নেই। অল্পতেই ভিজে কাক হলাম। ভেজা শাড়ী শরীরের সঙ্গে লেপ্টে বিচ্ছিরি অবস্থা। প্রথমবার দার্জিলিং এসেছি। কিছুই চিনি না। যাকেই এড্রেস জিজ্ঞেস করি আগে আমার শরীর দেখে। অনেক কষ্টে একটা সিএনজি ভাড়া করে আপার বাসায় পৌঁছুলাম।

তিনতলায় আপার ফ্ল্যাটের সামনে পৌঁছে আমার হতাশ হতে হল! দরজা লকড! সারপ্রাইজ দিতে এসে নিজেই সারপ্রাইজড হলাম! হাতে ব্যাগ গায়ে ভেজা কাপড় নিয়ে খুব অস্বস্তিতে পড়লাম। ব্যাগটা ফ্লোরে রেখে আপাকে ফোন দিলাম। রিং বাজতেই আপা রিসিভ করল
-কিরে রিনা, খবর কী তোর?
– খবর ভাল না। ভেজা কাপড় গায়ে আপন বোনের বাসার দরজায় দাঁড়িয়ে থাকলে কার ভাল লাগবে!
-বলিস কী! তু….. তু…. তুই আমার বাসার সামনে! হাউ ক্যান ইট বি ডান। কখন এলি! আমাকে কিছুই জানালিও না। কাজটা কি ঠিক করলি!
-উফ, আপা। তোমার লেকচার আমি পরে শুনব। কয়েকদিন তোমার বাসায় বেড়াব। লেকচার শোনার অনেক সময় পাব। এখন বল আমি কী করব? এইভাবে দাঁড়িয়ে…..
– রিনা শোন, আমি আর আমার শাশুড়ি তোর দুলাভাইয়ের খালাতো বোনের বিয়েতে এসেছি। তুই আসবি জানলে আমি আসতাম না। বাসায় থাকতাম। বাসার চাবি পাশের বাসায় রেখে এসেছি। তুই কষ্ট করে ওদের কাছ থেকে চাবিটা নিয়ে বাসায় ঢোক। ফ্রেশ হয়ে কিছু খেয়ে নে। ফ্রিজে খাবার আছে। খেয়ে শুয়ে পর। আমাদের ফিরতে লেইট হবে। লক্ষ্মী বোন আমার, রাগ করিস না….
-হয়েছে হয়েছে… আর ঢং করতে হবে না। আমি চাবি নিয়ে বাসায় ঢুকছি।

ফোন কেটে পাশের বাসায় কলিংবেল টিপলাম। কয়েকবার বাজাতেই একজন বয়স্ক লোক দরজা খুললেন।
-আংকেল, আমি রিনা। পাশের ফ্ল্যাটের দিনা আপার বোন। আপার বাসার চাবিটা…
কথা শেষ করতে পারলাম না। আংকেলের দৃষ্টি অনুসরণ করে আমার শরীরের দিকে তাকাতেই থমকে গেলাম।
শাড়ীর আঁচল সরে আমার একটা মাই বেড়িয়ে পড়েছে। ব্লাউজ ভিজে থাকায় মাইয়ের বোঁটা স্পষ্ট বুঝা যাচ্ছে। আমি তাড়াতাড়ি আঁচল টেনে ঠিক করলাম।
-আংকেল!!
-হ্যাঁ, কী যেন বলছিলে? ও হ্যাঁ, পাশের ফ্ল্যাটে এসেছ? দাঁড়াও চাবি দিচ্ছি। একটু আগেই তোমার আপা কথা বলেছে।

চাবি এনে লোকটা আমার হাতে দিল। দেয়ার সময় মনে হল ইচ্ছে করেই আমাকে টাচ করল। আমি এভোয়েড করে লক খুলে ঘরে ঢুকে পড়লাম। ঢোকার সময় দেখলাম লোকটা হা করে আমার শরীর গিলছে।

আপার বাসাটা তেমন বড় না। মাত্র তিন রুম। অবশ্য এর বেশি আপাদের লাগেও না। বাসায় আপার শশুর শাশুড়ি আর আপার একটা বাচ্চা ছাড়া কেউ থাকে না। দুলাভাই জার্মানি থাকেন। দুলাভাইয়ের ভাই আলাদা বাসায় বউ নিয়ে থাকেন। আপার শশুর শাশুড়ি কখনও এই বাসায়, কখনও ঐ বাসায় থাকেন।

বাসায় ঢুকে শাড়ী-ব্লাউজ ছাড়লাম। ড্রয়িংরুমে একটা খাট পাতা, সেখানেই শুয়ে পড়লাম। কিছু খেতে ইচ্ছে করছিল না। তখনও বাইরে বৃষ্টি হচ্ছিল। শোয়ার পর পাশের বাসার লোকটির চাহনি, হাতের স্পর্শ মনে পড়তেই শরীর গরম হতে শুরু করল। মন থেকে সব সরিয়ে চটি পড়তে শুরু করলাম।
Like Reply
#6
Good start
Like Reply
#7
ব্যানার্জি সাহেব আজ মাতাল হয়ে ঘরে ফিরেছেন। কিছুদিন হল মদ খাওয়া প্রায় ছেড়েই দিয়েছেন। ছেলের বউ এসব পছন্দ করে না। আজও তার মদ গেলার ইচ্ছা ছিল না। যখন শুনেছেন- ছেলের বউ এবং নিজের বউ কোথাও বিয়েতে যাচ্ছে তাই বন্ধুদের ডেকে মদ গেলার আয়োজন করেছেন। আড্ডায় বসে কয়েক পেগ গিলেও ফেলেছেন।

চাকরী থেকে রিটায়ার্ড হবার পর ঘরে বসে থাকতে ভাল লাগছিল না তার। তাই একটা স্টুডিও খুলে বসেছেন। সারাদিন সেখানেই সময় দেন। ছোটবেলায় ছবি তোলার সখ ছিল, তাই স্টুডিও খোলা।স্টুডিও তেমন চলে না, তবে দোকানে ঠিকই আড্ডা চলে। মাঝেমধ্যে সুযোগ বুঝে জমে উঠে মদের আসর।

আজকের আড্ডাটা বেশ ভালই জমেছিল। তাই বাসায় ফিরতে দেরি হয়ে গেল। ব্যানার্জি বাবু চাবি ঘুরিয়ে দরজার নক খুললেন। দাঁড়িয়ে থাকতে তার বেশ কষ্ট হচ্ছে। মদের মাত্রাটা আজ বেশি হয়ে গেছে। এতোটা খাওয়া ঠিক হয় নি। ঘরে ঢুকে দেয়াল হাতড়ে কোনরকম বাতির সুইচ চাপলেন। একি, সুইচ তো দেয়াই আছে! তারমানে কারেন্ট নেই! দেখ দেখি কাণ্ড। এখন তিনি কি করবেন! বৃষ্টিতে গায়ের জামাকাপড় সব ভিজিয়ে এসেছেন। এগুলো তো ছাড়তে হবে, নাকি!

শুকনা কাপড় না পেলে এগুলো বদলাবেন কী করে!….. ধুর বাল, কারেন্ট এলে শুকনা কাপড় খুঁজে বের করা যাবে। এখন আপাতত এগুলো ছেড়ে ফেলা যাক। ঘরে কেউ নেই, সুতরাং লেংটা হয়ে বসে থাকতেও সমস্যা নেই। নেশার কারণে দাঁড়িয়ে থাকা যাচ্ছে না। ব্যানার্জি বাবু গায়ের সব জামাকাপড় খুলে লেংটা হয়ে সোফায় বসলেন।

অন্ধকারে চোখ সয়ে যেতেই ব্যানার্জি বাবু দেখতে পেলেন বিছানায় কেউ একজন শুয়ে আছে। অন্ধকারের কারণে তাকে চেনা যাচ্ছে না। ধুর ছাই, আজ সত্যি বড্ড বেশি নেশা হয়ে গেছে। আবোলতাবোল দেখতে পাচ্ছে তাই। ঘরে কে থাকবে? সবাই তো বিয়েতে!
মেনকা না তো! কিন্তু এ সময়! ওর তো সন্ধ্যায় চলে যাবার কথা! তাহলে কি বৃষ্টির কারণে যেতে পারেনি?

মেনকা এই বাসার কাজের বুয়া। দুই বছর ধরে কাজ করে এখানে। সকালে আসে, সারাদিন দিনাকে টুকটাক কাজে সাহায্য করে, ঘরদোর ঝাড়ু দেয়, কাপড়চোপড় ধোয়, ফের সন্ধ্যায় চলে যায়।

মেনকার বয়স ৩০-৩২ হবে। অসচেতন মহিলা। কাজের সময় গায়ের কাপড় ঠিক থাকে না। ঘরে কাজ করার সময় প্রায়ই ওর মাই দেখতে পেত ব্যানার্জি বাবু। চলাফেরার সময় দেখতে পেত পাছার দুলিনি। এসব দেখে ব্যানার্জি বাবুর শরীর গরম হয়ে যেত। লেওড়া অবাধ্য হয়ে উঠত। কিন্তু কিছুই করতে পারত না। মাল খেঁচে নিজেকে শান্ত করত প্রতিদিন। একদিন সুযোগ পাওয়া গেল। ঘর খালিই ছিল। ব্যানার্জি বাবু মেনকার উপর হামলে পড়লেন। পুরা শরীর ইচ্ছেমত ভোগ করলেন। মেনকা প্রথমে বাঁধা দিলেও পরে নিজেকে সপে দিয়েছিল ব্যানার্জি বাবুর হাতে। ঐ একদিনই। এরপর ব্যানার্জি বাবু আর সুযোগ পান নি মেনকাকে চোদার। ঘরে বউমা আছে, নিজের বউ আছে। কি করে সম্ভব!!

সেদিনকার কথা মনে পড়তেই ব্যানার্জি বাবুর বাড়া লাফাতে শুরু করল। তিনি আস্তে আস্তে বিছানার কাছে এগিয়ে গেলেন। কাছে যেতেই ব্লাউজ পেটিকোট পরে উপুড় হয়ে শুয়ে থাকা মহিলাটাকে দেখে ব্যানার্জি বাবুর মনে হল এটাই মেনকা। ব্যানার্জি বাবুর পুরো শরীরে বিদ্যুৎ খেলে গেল। তারমানে মেনকা আজ যেতে পারেনি!?
Like Reply
#8
ব্যানার্জি বাবু ২/৩ বার নিজের বাড়াটায় হাত বুলিয়ে নিলেন। বাড়াটা আগের চেয়ে একটু বড় হয়ে উঠেছে। তার মনের ইচ্ছা পরিস্কার। ন্যাংটো অবস্থাতেই বিছানায় উঠে মহিলাটার গায়ের সাথে লেপ্টে শুয়ে পড়লেন এবং ধীরে ধীরে পাছায় হাত বুলাতে লাগলেন। তার বাড়া ততক্ষণে খাড়া হয়ে পাছার খাঁজে চাপ দিতে শুরু করেছে। ব্যানার্জি বাবু এবার সায়া আরো উপরে তুলে পাছার উপরে উঠিয়ে দিলেন মহিলাটার বিশাল পাছা এখন শুধু প্যান্টি পরা অবস্থায় আলগা হয়ে থাকলো। সায়া উপরে তুলে দিয়ে ব্যানার্জি বাবু প্যান্টির উপর দিয়ে পাছায় হাত বুলাতে বুলাতে বললেন, “ মেনকা, আজ বাসায় যাসনি?”

কোনো উওর না পেয়ে ব্যানার্জি বাবু দুই উরুর মাঝে হাত ঢুকিয়ে দিয়ে প্যান্টির উপর দিয়ে মহিলাটার গুদ হাতের মুঠোয় নিয়ে চটকাতে শুরু করলেন।

এইদিকে নিজের খাড়া হয়ে ওঠা বাড়া দিয়ে পাছায় গুতো মারতে মারতে একটা হাত সামনে নিয়ে গিয়ে মাই টিপতে লাগলেন। কিছুক্ষণ ব্লাউজের উপর দিয়ে মাই টেপার পর ব্লাউজের বোতাম খুলতে শুরু করলেন। ব্লাউজের তলায় কোনো ব্রা ছিল না। বুতাম খুলতেই মাই দুটো আলগা হয়ে গেল একেবারে। নিচে মোটা বাড়া গুতিয়ে গুতিয়ে প্যান্টিটা পাছার খাজের ভিতর ঢুকিয়ে দিয়েছে ততক্ষণে। উদম মাইয়ে কিছুক্ষণ হাত বুলানোর পরও কোনো জবাব না পেয়ে আচমকা ব্যানার্জি বাবু মাই খুব জোরে টিপে ধরে মহিলাকে তার দিকে ঘুরানোর চেষ্টা করলেন।

হঠাৎ মাইয়ে খুব জোরে চাপ পড়ায় রিনা ধড়ফড়িয়ে উঠল। ঘুম ছুটে গেল। চোখ মেলে দেখতে পেল সামনে কুচকুচে অন্ধকার। একটা হাত তার উদোম মাই নির্দয়ের মত খুব জোরে টিপে চলেছে। নিচে পাছার খাজে কিছু একটা চেপে বসে আছে। রিনার ধাতস্থ হতে একটু সময় লাগল। আস্তে আস্তে তার সবকিছু মনে হতে লাগল - আজ সন্ধ্যায় রিনা আপার বাসায় এসেছে। মোবাইলে বাংলা চটি পড়তে পড়তে গুদে আঙ্গুলি করে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছে। যদ্দুর মনে পড়ে, রিনা বাসায় একাই ছিল। তাহলে এই লোক কে?একহাতে উদোম মাই টিপছে অন্য হাতে প্যান্টির উপর দিয়ে গুদ চটকাচ্ছে! রিনা লোকটাকে ঠেলে সরাতে চিত হয়ে শুতেই লোকটা আরও ভাল করে রিনাকে জড়িয়ে ধরল। মুখ এগিয়ে এনে দুই ঠোঁট দিয়ে রিনার ঠোঁট ব্লক করে দিল। রিনা কিছু একটা বলতে চেয়েও বলতে পারল না। এদিকে অবিরত পাছায় বাড়ার ঘর্ষণ, মাইয়ে হাতের টিপন ও গুদ চটকানোতে রিনার গুদ পানি ছাড়তে শুরু করল। হঠাৎ রিনার মনে হল, এই লোকটা মনে হয় পাশের বাসার সেই বুড়োটা। সুযোগ বুঝে ঘরে ঢুকে রিনার শরীর ভোগ করতে চাইছে। কিন্তু রিনাও তাকে বাঁধা দিতে পারছে না। অনিচ্ছা সত্বেও ওর পা আপনা আপনি খুলে যেতে লাগল। মাইয়ের বোটা খাড়া হতে লাগল। যতটা ভয় লাগার কথা ছিল ভয় না লেগে বরং মজা পেতে শুরু করল। রিনা মনে মনে ভাবল, খেলা যখন এতটাই এগিয়ে গেছে চলতে থাকুক। ও আর বাঁধা দিবে না। শুধু মজা নিবে। তবে লোকটাকে বুঝতেও দিবে না সে মজা নিচ্ছে। যাতে বিপদে পড়লে কেটে যেতে পারে।
[+] 3 users Like kranjhe's post
Like Reply
#9
অনেকক্ষণ বাঁধা না পেয়ে ব্যানার্জি বাবু সায়া কোমর অবধি তুলে প্যান্টি নামাতে শুরু করলেন। কোমরের কাছ দিয়ে নামানোর সময় রিনাও হালকা কোমর তোলা দিয়ে প্যান্টি খুলতে সাহায্য করল।
প্যান্টি খোলার পর ব্যানার্জি বাবুর হাত সরাসরি রিনার গুদ ছুঁল। রিনার মুখ থেকে হালকা গোঙ্গানি বেরিয়ে পড়ল। ব্যানার্জি বাবুকে আর ঠেকায় কে, পচাত করে দুটো আঙ্গুল রিনার গুদে ভরে দিল।
ওদিকে মাই টেপন এবং চোষন তো চলছেই। রিনা আর নিজেকে সংযত করতে না পেরে একটা হাত নিচে নিয়ে বাড়া খুঁজতে শুরু করল। ব্যানার্জি বাবু বিষয়টা বুঝতে পারলেন। কোমরটা একটু এগিয়ে রিনার হাতে তার ঠাঠানো বাড়া ধরিয়ে দিলেন। মনে মনে ব্যানার্জি বাবু বেশ খুশিও হলেন। যাক, মেনকা মাগির গায় আগুন ধরেছে এতক্ষণে।

এদিকে বাড়ায় হাত পড়তেই রিনা চমকে উঠল। উরিবাবা, এতো বড় বাড়া! কী গরম। এইটা ভিতরে নিবে কী করে ও!!
ব্যানার্জি বাবু থেমে থাকলেন না, মুখ নামিয়ে একটা মাইয়ের বোটা মুখে পুরে নিলেন। একহাত দিয়ে একটা মাই টিপতে থাকলেন, অন্য হাত দিয়ে গুদে আঙ্গুলি করতে থাকলেন।
রিনার পক্ষে নিজেকে আর থামানো সম্ভব হল না। একটা হাত বাড়িয়ে লোকটার গলা জড়িয়ে ধরে টেনে নিজের গায়ের উপর উঠিয়ে ফেলল ও। পিঠে হাত বুলিয়ে খামচি দিতে লাগল। পা দুইটা দিয়ে লোকটার কোমর পেঁচিয়ে ধরল। এইবার লোকটার বাড়া সোজাসুজি রিনার গুদে এসে ঠেকল। কোমর তোলা দিয়ে রিনা তার চাহিদার কথা জানিয়ে দিল।

ব্যানার্জি বাবু গুদের চেরায় বাড়াটা দুইতিন বার ঘষলেন। একটা হাত নিচে নিয়ে গুদের মুখে ফিট করে সবে চাপ দিতে যাবেন এমনসময় বিদ্যুৎ চলে এল।সাথেসাথেই দুইজন দুইজনে চেহারা দেখে যারপরনাই চমকে উঠল।
-কাকা আপনি!!
-রিনা মা তুমি!!

রিনা ধাক্কা দিয়ে ব্যানার্জি বাবুকে সরিয়ে ধড়মড়িয়ে উঠে বসল। ব্লাউজ সায়া টেনে শরীর ঢাকতে ঢাকতে বলল - কা….কা, আপনি, আপনি এমনটা করতে পারলেন!! আপনার একটুও খারাপ লাগল না নিজের বউমার বোনের সঙ্গে এমন করতে!!

রিনার হাতের কাছে কাপড় থাকাতে নিজের শরীর ঢাকতে সমস্যা হল না। কিন্তু ব্যানার্জি বাবু শরীর ঢাকাতে পারলেন না। অসহায় মুখ করে লেংটা হয়েই বসে রইলেন। তার কাপড় রুমের মাঝাখানে ছেড়ে এসেছেন। হাতের কাছে কোনো কাপড় না পেয়ে অস্বস্তিতে আমতা আমতা করতে লাগলেন! নেশার ঘোরে এ তিনি কী করলেন! নিজের বৌমার বোনের সঙ্গে…!!!
[+] 4 users Like kranjhe's post
Like Reply
#10
অন্ধকারে অপরিচিত লোকের ছোঁয়ায় রিনার ঘুমন্ত যৌবন জেগে উঠেছিল, কিন্তু এখন লোকটার পরিচয় পাবার পর তার বিবেক জেগে উঠল। আক্ষেপে জোরে কাঁদতে শুরু করল। ব্যানার্জি বাবু সান্ত্বনা দেয়ার মত কিছু বলতে পারছেন না। অনেকক্ষণ চুপ থেকে শুধু এতটুকু বলতে পারলেন - রিনা মা, আমার ভুল হয়ে গেছে। নেশার ঘোরে আমি বুঝতে পারিনি এখানে তুমি শুয়ে আছ। আমাকে ক্ষমা কর মা।

রিনা কোনো উত্তর দিল না। কান্না থামিয়ে হাতের কাছে থাকা শাড়ী উঠিয়ে রুম থেকে বেরিয়ে গেল। পাশের রুমে গিয়ে দরজা বন্ধ করে দিল। ব্যানার্জি বাবু আগের মতই পাথরের মূর্তি বনে বসে রইলেন আর তার বাড়া বাবাজি আগের মতই সটান দাঁড়িয়ে রইল। কিছুক্ষণ আগে পাওয়া ডবকা শরীরটার স্বাদ যেন সেটা ভুলতে পারছে না!

রিনা পাশের রুমে গিয়ে শুয়ে পড়ল। ভাবতে লাগল, যদি ওকে না চিনেই ব্যানার্জি বাবু এসব করে থাকেন তাহলে তাঁকে দোষ দেয়া যায় না। কিন্তু একটা প্রশ্ন থেকেই যায়; কাকে মনে করে ব্যানার্জি বাবু তাকে জড়িয়ে ধরলেন! বাসায় কেউ নেই সেটা আগে থেকেই তাঁর জানার কথা। তাহলে নিশ্চয় তিনি এখানে এমন কাউকে মনে করেছিলেন যার সাথে আগেও তিনি শারীরিক সম্পর্ক করেছেন। সে কে? তাহলে কি ব্যানার্জি বাবুর অবৈধ কোনো সম্পর্ক আছে?! এসব ভাবতে ভাবতেই রিনা ঘুমিয়ে পড়ল।

ওদিকে ব্যানার্জি বাবুর বাড়া তাকে ঘুমাতে দিচ্ছিল না। রিনা রুম থেকে চলে যাবার পর তিনি নিজের রুমে গিয়ে একটা লুঙ্গি পড়ে শুয়ে পড়েছিলেন। এখনও সজাগ শুয়েই আছেন। বিছানায় এপাশ ওপাশ করছেন। তার বাড়া কিছুতেই শান্ত হচ্ছে না। মন থেকেও রিনাকে সরানো যাচ্ছে না। চোখ বন্ধ করতেই রিনার ডবকা শরীরটা ভেসে উঠছে। অবশেষে বাধ্য হয়ে রিনার শরীর কল্পনা করে খেঁচা শুরু করলেন। বাড়াকে শান’ত করে কিছুক্ষণ পর নিজেও ঘুমিয়ে পড়লেন।

সকালে কলিংবেলের শব্দে ব্যানার্জি বাবুর ঘুম ভাঙল। চোখ মেলে দেয়াল ঘড়িতে সময় দেখলেন। ৯টা বাজে। রাতে বেশ ভাল ঘুম হয়েছে। এক ঘুমে রাত পার। ব্যানার্জি বাবু লুঙ্গি ঠিক করতে করতে বিছানা ছাড়লেন। উঠে গিয়ে দরজাটা খুললেন। বাইরে মেনকা দাঁড়িয়ে। ব্যানার্জি বাবুর চোখের সামনে সেই শরীর যেই শরীর ভেবে রাতে বৌমার বোনেকে জড়িয়ে ধরেছিলেন। ব্যানার্জি বাবুর হঠাৎ গতকাল রাতের কথা মনে পড়ে গেল।

ব্যানার্জি বাবুকে দরজা খুলে নিজের দিকে এইভাবে তাকিয়ে থাকতে দেখে মেনকা মনে মনে ভয় পেতে লাগল। গতবছর এই লোকটাই ঘরে একা পেয়ে তাকে খুব চুদেছিল। আজ আবার চুদতে শুরু করবে না তো! ঘরে কেউ নেই। বৌদি বিয়েতে গেছেন। যাবার আগে বলেছিলেন, আজ সকালে এসে যাতে ব্যানার্জি বাবুর জন্য খাবার তৈরি করে ও।
– নমষ্কার সাহেব। বৌদি কি রাতে ফিরেছেন? ভয়ে ভয়ে কথাটা জিজ্ঞেস করল মেনকা।

মেনকার কথায় ধ্যান ভাঙল ব্যানার্জি বাবুর। দরজা ছেড়ে সরে দাঁড়াতে দাঁড়াতে বললেন, না ফেরেনি। সম্ভবত দুইএকদিন থাকবে ওখানে। বৌমার বোন এসেছে বেড়াতে। ভাল কিছু নাশতা বানাবে আজ। কথাটা শুনে মেনকার মনে কিছুটা সাহসের সঞ্চার হল। যাক, ঘর একেবারে ফাঁকা নেই, কেউ একজন আছে। মেনকার মন থেকে চোদা খাবার ভয় চলে গেল। খুশি মনে কিচেনের দিকে পা বাড়াল ও।
পিছনে দাঁড়িয়ে ব্যানার্জি বাবু মেনকার পাছার দুলুনি দেখতে লাগলেন। লুঙ্গির তলায় বাড়া বাবাজি জেগে উঠতে লাগল। ব্যানার্জি বাবু মুখ ধোয়ার জন্য বাথরুমে ঢুকলেন
[+] 2 users Like kranjhe's post
Like Reply
#11
Wow, darun story toh !
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#12
আপা/বৌদি নাস্তা /নমস্কার সব তালগোল হয়ে গিয়েছে।
Like Reply
#13
মোবাইলের রিং বাজতেই রিনার ঘুম ভাঙল। বড় আপার ফোন। রিনা কল রিসিভ করল।
-আমার লক্ষ্মী বোন, আপার উপর রাগ করেছিস? ওপাশে দিনার গলা শুনতে পেল।

কোনো উওর দিল না রিনা। বড় করে একটা শ্বাস ছাড়ল শুধু। আপা কি জানে, গতকাল তার অনুপস্থিতিতে এই ঘরে কী ঘটেছিল? তার গুণধর শ্বশুর তার আদরের ছোট বোনের শরীর চটকে ছিল?!

– বুঝতে পারছি, আমার উপর রাগ করে আছিস। রাগ করারই কথা। তোকে বলেছিলাম রাতে বাসায় ফিরব। আসলে ভয়ে বলেছিলাম কথাটা। আমি দুই একদিন বাসায় ফিরব না শুনলে তুই যদি তখনি চলে যাস! প্রথমবার আমার বাসায় এলি, আমার সঙ্গে দেখা না করে চলে গেলে নিজেকে কিছুতেই মানাতে পারতাম না।
– তুমি দুই একদিন বাসায় ফিরবে না!! রিনা অবাক হয়ে জানতে চাইল।

– কি করে ফিরব বল! বউমা হিসেবে আমার বিয়েতে থাকতেই হবে। ওদের বংশের একমাত্র বউ আমি। কিছুতেই ছাড়বে না আমাকে।
– বিয়ের অনুষ্ঠান শেষ হবে কবে?!
– আগামীকাল রাতে অনুষ্ঠান। এরপরই আমি বাসায় ফিরতে পারব।
– তারমানে এই দুইদিন আমার বাসায় একা থাকতে হবে….
– একা থাকবি কেন! তুই কেন এখানে চলে আসছিস না? বিয়েতে আসলে ভালই লাগবে।
– তুমি জান, মানুষের ঝামেলা আমার একদম ভাল লাগে না। এসব অনুষ্ঠান তো মোটেই না।
– আমি জানি বলেই তোকে এতক্ষণ বলছিলাম না কথাটা। তাছাড়া গ্রাম এলাকা। বিদ্যুৎও থাকে না। লক্ষ্মী বোন আমার, মাত্র দুইটা দিনই তো! আমি বাবাকে বলে দিচ্ছি তোকে যেন দার্জিলিং ঘুরিয়ে দেখায়। বাইরে বেড়ালে ভাল লাগবে। সময়টাও কেটে যাবে তোর।
– না, না…. তাকে বলতে….
– শোন রিনা, আমার শ্বশুর খুবই ভাল মানুষ এবং ফ্রেন্ডলি। উনার সঙ্গে সময় কাটাতে তোর ভালই লাগবে আশাকরি।

কেমন ভাল মানুষ সেটা গতকাল রাতেই বুঝে গেছি। আমার আর বুঝতে হবে না। কথাটা মনে মনে বলল রিনা।

– না, থাক। বলতে হবে না তাকে। আমি বাসায় আছি। টিভি দেখে সময় কাটিয়ে দিব। তাছাড়া রান্নাবান্নাও তো করতে হবে।
– রান্না নিয়ে তোকে ভাবতে হবে না। আমাদের কাজের বুয়া মেনকা এসে সব করে ফেলবে। এতক্ষণে চলে আসার কথা ওর। তুই শুধু বিশ্রাম কর।
– ঠিক আছে, তুমি জলদি ফিরে এস কিন্তু। ফোন রাখছি।

ফোন রেখে রিনা একটা দীর্ঘশ্বাস ছাড়ল। কী করে দুইটা দিন কাটাবে ভাবতে লাগল!!যাক, যা হবার পরে দেখা যাবে। এখন গিয়ে গোসল সেরে নেয়া যাক। জার্নির পর গতকাল গোসল করা হয়নি। রিনা শাড়ী নিয়ে বাথরুমে গোসল করতে ঢুকল।
[+] 2 users Like kranjhe's post
Like Reply
#14
(24-08-2020, 04:34 PM)Badrul Khan Wrote: আপা/বৌদি নাস্তা /নমস্কার সব তালগোল হয়ে গিয়েছে।

তালেগোলে গল্প পইড় না !!! Big Grin Big Grin
Like Reply
#15
very nice
Like Reply
#16
বাথরুম থেকে বেরিয়ে ব্যানার্জি বাবু দেখলেন তার বাড়া কিছুতেই শান্ত হচ্ছে না। মেনকাকে দেখার পর থেকে বাড়া মাথাচাড়া দিয়ে উঠেছে। পাশাপাশি গতকাল রাতের সেই ডবকা শরীরের স্মৃতি তো আছেই। সবমিলিয়ে বাড়াটাকে ঠাণ্ডা করা মুশকিল হয়ে পড়েছে। কি করা যায় ভাবতে ভাবতেই রিনার রুমের বন্ধ দরজার সামনে চলে এলেন। ভেতর থেকে গোসলের আওয়াজ শোনা যাচ্ছে। রিনা গোসল করছে। ব্যানার্জি বাবু মনে মনে সিদ্ধান্ত নিয়ে নিলেন। এই সুযোগ, এখনি যা করার করতে হবে তাকে।

ব্যানার্জি বাবু কিচেনে উঁকি দিলেন। মেনকা চা বানাচ্ছে। দরজার দিকে পিঠ হওয়ায় মেনকা বুঝতে পারল না যে, কিচেনে ব্যানার্জি বাবু ঢুকে পড়েছেন। মেনকার কাছে পৌঁছার আগেই তিনি লুঙ্গিটা কোমর অবধি তুলে নিলেন। শাড়ীর উপর দিয়ে পাছার খাঁজে বাড়াটা ফিট করেই পিছন থেকে মেনকাকে জড়িয়ে ধরলেন। মেনকা কিছু বুঝে উঠার আগেই দুই হাত সামনে নিয়ে মেনকার ডাঁসা মাইদুটো মলতে শুরু করলেন।

মেনকা বুঝতে পারল, বুড়োটা আজও আবার তাকে চুদতে এসেছে। তারপরও নিজেকে ছাড়াতে চাইল। ঘাড় ঘুরিয়ে অনুরোধের সুরে বলল, সাহেব, আমায় ছেড়ে দিন। ঘরে মেহমান আছে।

ব্যানার্জি বাবু পাগলের মত ঘাড়ে গলায় গালে চুমু খেতে খেতে বললেন, রিনা গোসল করতে ঢুকেছে। বের হতে সময় লাগবে। কথা না বাড়িয়ে ফটাফট মেনকার ব্লাউজের বোতাম খুলতে শুরু করলেন। গরীবের ব্রা পড়ার সৌখিনতা থাকে না। ব্লাউজ খোলা হতেই মেনকার মাইদুটো উদোম হয়ে ঝুলে পড়ল।

উদোম মাইয়ের বোঁটায় চুনুট পাকাতেই মেনকাও গোঙাতে শুরু করল। বাঁধা দেয়ার শক্তি হারিয়ে ফেলল। শরীরটা ব্যানার্জি বাবুর হাতে ছেড়ে দিল। একটা জোয়ান বিধবা শরীর কতক্ষণইবা বাঁধা দেয়ার শক্তি রাখে!
ব্যানার্জি বাবু একটা হাত দিয়ে মাই টিপতে টিপতে অন্য হাত নিচে নিয়ে গেলেন। শাড়ীর উপর দিয়েই গুদ খুঁজে বের করে খামচে ধরলেন। পিছনে বাড়া দিয়ে পাছার খাঁজে গুতো দিতে থাকলেন।মেনকার যৌবনের বাঁধ ভেঙ্গে গেল। মুখ দিয়ে উহ আহ শব্দ করতে থাকল। একটা হাত পিছে নিয়ে সাহেবের বাড়া ধরে ফেলল। মুঠোয় ভয়ে টিপতে শুরু করল।

বাড়ায় মেনকার হাত যেতেই ব্যানার্জি বাবু আর দেরি করলেন না। আস্তে আস্তে মেনকার শাড়ী কোমরের কাছে তুলে নিলেন। মেনকাকে সামনের দিকে একটু ঝুঁকিয়ে দিলেন। মেনকা সামনে হাত নিয়ে দেয়াল ধরে ঝুঁকে দাঁড়াল।ব্যানার্জি বাবু একটা হাত নিচে নিয়ে বাড়া ধরে গুদের চেরায় ঘষতে শুরু করলেন।
হাতে সময় বেশি নেই, তাই গুদে বাড়া ফিট করেই হালকা চাপ দিলেন। কামরসে মেনকার গুদ ভিজে ছিল। হালকা চাপেই বাড়ার অর্ধেকটা গুদে ঢুকে পড়ল।

অনেকদিন চোদা না খাওয়ায় মেনকার গুদ টাইট হয়ে পড়েছিল। তাই গুদ ছিঁড়ে বাড়া ঢুকে পড়ায় হালকা ব্যাথা লাগল। ব্যাথার চাইতে মজাটাই বেশি। মেনকা পিছনদিকে পাছে ঠেলা দিয়ে বাড়া পুরোটা নেয়ার ইচ্ছা জানান দিল।ব্যানার্জি বাবু ঐভাবেই কিছুক্ষণ স্থির থাকলেন। দুই হাতে মাই মলছিলেন এতক্ষণ। মেনকার পাছা ঠেলার সংকেত পেতেই জোরদার এক চাপ দিয়ে গোটা বাড়া গুদে ভরে দিলেন।

মেনকা ‘উই… মা’ বলে চিৎকার দিয়ে উঠল। তার চিৎকারে ব্যানার্জি বাবুর এখন কিছু যায় আসে না। তিনি দুই হাতে মাই মলতে মলতে লাগাতার ঠাপ দিতে শুরু করলেন। মেনকার থলথলে পাছায় ব্যানার্জি বাবুর শক্ত শরীরের আঘাতে থপাসথপাস আওয়াজ হতে লাগল।পাঁচ মিনিটের মধ্যে মেনকা সুখের সীমায় পৌঁছে গুদের রস ছেড়ে দিল।
বড় বড় নিঃশ্বাসে হাফ ছাড়তে লাগল।

ব্যানার্জি বাবুরও মাল খসার সময় হয়ে এসেছে ঠিক সেই সময় রিনার রুমের দরজা খোলার আওয়াজ শুনতে পেলেন।
[+] 2 users Like kranjhe's post
Like Reply
#17
(24-08-2020, 09:33 PM)kamdev Ghosh Wrote: very nice

মতামতের জন্য ধন্যবাদ দাদা... সকল কৃতিত্ব মূল লেখকের।  
Like Reply
#18
Nice story
Like Reply
#19
ব্যানার্জি বাবু গাল দিতে দিতে দ্রুত লুঙ্গি নামিয়ে কিচেনের এক কোণায় চেয়ার টেনে বসে পড়লেন। মেনকা শাড়ী ঠিক করে চা বানানোয় মন দিল।কিচেনের সামনে এসে রিনা দেখতে পেল কাকা একটা চেয়ারে বসে আছেন। চুলোর সামনে একজন মহিলা দাঁড়িয়ে চা করছেন। সম্ভবত এর কথাই বলেছিল দিদি। রিনা এগিয়ে এসে ব্যানার্জি বাবুকে বলল, গুড মর্নিং কাকা। এখানে বসে কি করছেন আপনি?

রিনাকে সহজভাবে কথা বলতে দেখে ব্যানার্জি বাবু কিছুটা অবাক হলেন। তার অবাকের মাত্রা আরও বেড়ে গেল ভেজা চুলো রিনাকে চোখের সামনে দেখে। ভেজা চুলে খুব সুন্দর লাগছে রিনাকে। শাড়ীটায়ও বেশ মানিয়েছে। ওকে স্নিগ্ধ দেখাচ্ছে। কিন্তু গতকাল রাতের কথা ভুলে গেল নাকি! এতো সহজভাবে কথা বলছে যে! ধুর, ও যদি সহজভাবে কথা বলতে পারে তাহলে তার বলতে সমস্যা কোথায়!

-কি হল কাকা, কিছু বলছেন না যে! কাকাকে নিজের দিকে ওভাবে হা করে তাকিয়ে থাকতে দেখে রিনার খুব মজা লাগল। নীরবতা ভাঙতে আবার জিজ্ঞেস করল, কি করছিলেন এখানে?
– তেমন কিছু না মা, তুমি এসেছ তাই মেনকাকে ভাল কিছু তৈরি করতে বললাম। চায়ের জন্য অপেক্ষা করছিলাম। চা নিয়ে রুমে ফিরব ভেবেছিলাম।
– নমষ্কার মেমসাহেব। মেনকা পিছনে ফিরে রিনাকে প্রণাম করল। রিনার চোখ মেনকার বুকে গিয়ে পড়ল। এ কী, এই মহিলার দেখা যাচ্ছে ব্লাউজের বোতাম খোলা! শাড়ী দিয়ে শুধু বুক ঢেকে রেখেছে! রিনা বিষয়টা এড়িয়ে গেল।
– নাস্তা হতে আর কতক্ষণ লাগবে। খুব খিদে পেয়েছে তো!
– এই তো, হল বলে। আপনারা গিয়ে ড্রয়িংরুমে গল্প করুন। আমি নাশতা নিয়ে আসছি।
কথাটা বলেই মেনকা আবার কাজে হাত লাগাল।
– চল মা, আমরা ড্রয়িংরুমে গিয়ে বসি। ব্যানার্জি বাবু ড্রয়িংরুমে যাবার জন্য উঠে দাঁড়ালেন। সাথে সাথে মেনকার চোখ ব্যানার্জি বাবুর তাবু হয়ে থাকা লুঙ্গির সামনের অংশে পড়ল। এইবার রিনার মনে সন্দেহ জাগল। একজনের শাড়ী ব্লাউজ ঠিক নেই, আরেকজনের লুঙ্গি উঁচু হয়ে আছে। নিশ্চয় ‘ডাল মে কুচ কালা হ্যায়’! এসব ভাবতে ভাবতে রিনা ড্রয়িংরুমের দিকে চলল।

ড্রয়িংরুমে পৌঁছে ব্যানার্জি বাবু বললেন,তুমি বসো মা। আমি একটু ফ্রেশ হয়ে আসছি। কথাটা বলেই ব্যানার্জি বাবু বাথরুমে ঢুকলেন।

ফ্রেশ হবেন নাকি লুঙ্গির তলায় দাঁড়িয়ে থাকা মেশিনটা ঠান্ডা করবেন- সেটা আমি বুঝতে পারছি। কিন্ত মেশিনটা গরম হল কী করে সেটাই এখন প্রশ্ন। তবে মানতেই হবে, এই বয়সেও মেশিনটা সচল আছে। এইসব ভেবে রিনা হাসতে লাগল।

ব্যানার্জি বাবু বাথারুমে ঢুকেই খেঁচা শুরু করলেন। মাল আউট হওয়া ছাড়া শান্তি পাওয়া যাবে না। খেঁচে শান’ত হয়ে তবেই বাথরুম থেকে বেরুলেন। রিনা সোফায় বসা ছিল, তিনিও এসে সোফায় বসলেন। খানিক দূরত্ব রেখেই বসলেন। ব্যানার্জি চাইছিলেন গতকাল রাতের ব্যাপারে কথা বলে হালকা হতে। এইভাবে সংকোচ নিয়ে কথা বলতে তার ভাল লাগছিল না।

– মা, গতকাল রাতে…..
কথা শেষ করার আগেই রিনা হাত উঁচিয়ে থামতে বলল।
– দেখুন কাকা, আপনি বলেছেন যে, আপনি না জেনেই আমার সঙ্গে ওসব করেছেন। না জেনে কিছু করলে তা মনে না রাখাই উচিৎ।
ব্যানার্জি বাবু খুশি হয়ে বললেন, তাহলে তুমি আমাকে মাফ করে দিয়েছ?
– মাফ এখনও পুরোপুরি করিনি। একটা শর্তে করতে পারি।
-কী শর্ত?
– আমার কিছু প্রশ্নের জবাব দিতে হবে।
রিনা মুখ টিপে হাসতে লাগল।
রিনার হাসি দেখে ব্যানার্জি বাবুর মনে সন্দেহ জাগল। তারপরও প্রশ্নের জবাব দেয়ার আশ্বাস দিলেন।
-বল, কী জানতে চাও তুমি?
-রিনা একটু নড়েচড়ে বসে ফিসফিসিয়ে জিজ্ঞেস করল-
গতকাল রাতে আপনি আমাকে না চিনে জড়িয়ে ধরেছিলেন, ঠিক না?
-হুম
-আপনি আমার জায়গায় অন্য কাউকে মনে করে জড়িয়ে ধরেছিলেন, ঠিক?
-এটাও ঠিক।
-এবার বলুন, কে মনে করে আপনি আমায় ধরেছিলেন?
ব্যানার্জি বাবু ভীষণ বিপাকে পড়লেন। কি বলবেন কিছুই বুঝে উঠতে পারলেন না।
-কি হলো, বলুন। আপনি আমাকে ফ্রেন্ড হিসেবে বলতে পারেন।
-সত্যিই তোমাকে ফ্রেন্ড ভাবতে পারি! কাউকে কথাটা বলবে না তো তুমি?!
-মা কালির কসম, কাউকে বলব না।
-আমাকে মাফ করে দিবে তো এটা বললে!
-কথা দিয়েছি, অবশ্যই মাফ করব।
-আমাকে খারাপ ভাববে না তো কথাটা বললে?
রিনা আশ্বস্ত করতে বলল-না, ভাবব না। আপনি নিশ্চিন্তে বলতে পারেন আমায়।
– আমি মেনকা ভেবে তোমায় ধরেছিলাম।
-হায় রাম, আমাদের কাজের বুয়ার কথা বলছেন! ওর সঙ্গে আপনার…
-হ্যাঁ, ঠিকই ধরেছ। ব্যানার্জি বাবু রিনাকে সবকিছু বললেন।

সব শুনে রিনা মুখ টিপে হাসতে হাসতে বলল, তাহলে আজ সকালে সেইজন্যেই আপনি কিচেনে গিয়েছিলেন।
ব্যানার্জি বাবু চোখ টিপে বললেন, হ্যাঁ সেই জন্যই। কিন্তু শেষ করতে পারলাম কই! হঠাৎ তোমার এন্ট্রি।
-রিনা হাসতে হাসতে বলল, আমি কি আর জানতাম যে, আপনি বিশেষ কাজে ব্যস্ত আছেন! জানলে কখনই আপনার কাজে ডিস্টার্ব করতে যেতাম না।

কথাটা শেষ হতে দুইজনেই শব্দ করে হেসে উঠল। ঠিক সেই সময় মেনকা নাশতা নিয়ে ঢুকল। নাশতা খেতে খেতে দুজনের আরও অনেক কথা হল। কথাবার্তার মাঝে রিনার মনে হল- আপার শ্বশুর আসলেই মজার মানুষ। সময়টা বেশ কাটবে মনে হচ্ছে!

নাশতা সেরে ব্যানার্জি বাবু জিজ্ঞেস করলেন-তা কি করবে বলে ভেবেছ! ঘুরতে যাবে আমার মত বুড়োর সাথে?
রিনা মজা করে বলল, কেন, বুড়োরা বুঝি ঘুরতে পারে না।

ব্যানার্জি বাবু সুযোগ পেয়ে আলতো করে রিনার গাল টিপে দিয়ে বললেন, শুধু ঘুরা না, আরও অনেক কিছু করতে জানে বুড়োরা।
-তাই নাকি!
-জ্বী মহারাণী। চলুন, আপনাকে চিড়িয়াখানা ঘুরিয়ে আনি। তুমি তৈরি হয়ে নাও, আমিও হচ্ছি।
রিনা ‘ঠিক আছে’ বলে রুমে শাড়ী বদলাতে গেল।
[+] 2 users Like kranjhe's post
Like Reply
#20
অপূর্ব স্বাদ এ গল্পের !
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)