Thread Rating:
  • 7 Vote(s) - 2.71 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
লালসা
#1
মুম্বাইয়ের একটি অভিজাত  ফ্ল্যাট ,১৮ তলায় ,জুহু অঞ্চলে।  সময় টা দুপুর  বেলা  . মুম্বাইয়ের  বর্ষাকাল ,আকাশে মেঘ ভার করে আছে. ,যখন খুশি  বৃষ্টি  নামতে  পারে  , কিন্তু  বৃষ্টি  না হওয়ায়  বেশ  গুমোট।   ফ্ল্যাট টি  দেখা যাক , দেখেই মনে হয়  কোনো  রহিস  আদমির , ঘরে  দামি  দামি  জিনিস পত্রে  ভর্তি ,  কি  নেই  ঘরে , ভিন্ন  ভিন্ন  দামি  ইলেকট্রনিক গ্যাজেট , দামি দামি সোফা , আলমারি ,খাট।  সব  কিছুই  আছে  কিন্তু  রুচি  হীন।   ফ্লাটটার  মালিক  বলিউডের  উদীয়মান  গায়ক  কুমার  শানুর।কুমার শানুর  এখন  সময়  ভালোই  যাচ্ছে ,  বলিউড এর গানের সুযোগ  ভলোই  পাচ্ছে , গানের অনুষ্ঠান ও   ভালোই  হচ্ছে।  আসলে বলিউডের ক্যারিয়ারের  ব্যাপারে  শানুর  আর কোনো চিন্তা নেই., বলিউডের  মিউজিক  ইন্ডাস্ট্রির  সবচেয়ে  বড়ো  কোম্পানির  সঙ্গে চুক্তি হয়ে গেছে , ব্যাবসার ঝক্কি আর সামলাতে হবেনা  এখন শুধু কাজ  গান  গেয়ে যাওয়া  আর মৌজ  মস্তি  করা
[+] 1 user Likes rambo786's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
গান ছাড়াও কুমার শানুর আরো দুটো নেশা আছে , কামিনী আর কাঞ্চন। বলিউডে বেশ কিছুদিন যাবৎ কাজ করার ফলে শানু ভাইয়ের কাঞ্চন ভালোই আমদানি হচ্ছে সেই সঙ্গে কামিনীর প্রতি লিপ্সা ও বৃদ্ধি হচ্ছে। যদিও কুমার শানু বিবাহিত , এমন কি তার দুটো ছেলেও আছে. ,কিন্তু মানুষের কি আর রোজ রোজ পোড়া রুটি খেতে ভালো লাগে , মাঝে মাঝে মানুষের কালিয়া , পোলাও ,বিরিয়ানী খাওয়ার ও তো ইচ্ছা হয়। শানু রীতাকে প্রেম করেই বিয়ে করেছিল , কিন্তূ তখন শানু নিম্ন মধ্যবিও পরিবারের ছেলে , পাড়ায় পাড়ায় গান গেয়ে বেড়াতো , আর রিতা টিউশন করে তার খরচ চালাতো , রীতাদের অবস্থা শানুদের চেয়ে ভালো ছিল। রিতা দেখতে খুব ভালো না হলেও শানুকে খুব ভাল বাসতো। কলকাতা থেকে যখন শানু মুম্বাই তে আসে তখন রিতা নিজের কিছু গয়না বিক্রি করে ,মুম্বাই তে শানুর খরচা চালানোর জন্য। রিতা নিজে কিছু বলেনি তবে কৃতজ্ঞতায় শানু রিতা কে বিয়ে করে। প্রথম প্রথম শানু মুম্বাইয়ের এক বার এ গান গাইতো এবং সেই বারের ই মেসে অন্য কর্মচারি দেৱ সঙ্গে থাকতো। এরপরে আস্তে আস্তে পসার বাড়তে শানু এক তা ঘর ভাড়া করে রিতাকে মুম্বাইতে নিয়ে আসে। এর কিছুদিনের মধ্যে রিতার প্রথম সন্তান আসে..
[+] 3 users Like rambo786's post
Like Reply
#3
ভাই মুম্বাইয়ের গল্প এখানে করে লাভ নেই ঠিক ফিল আসে না, বাংলার নাম দেন
Like Reply
#4
রিতার  পেট  এ  বাচ্চা আসার পর  রিতা  কলকাতায়  ফিৱে  আসে , মুম্বাই তে তার সেবা সুশ্রষা  কে করবে।  এদিকে  কুমার শানুর মুম্বাই তে চেনা পরিচিতি বেড়েছে আর  আয় ও  বেড়েছে। রিতা কলকাতায়  চলে আসার পর  মুম্বাইয়ের    সব জায়গা ভালো করে ঘোড়ার সুযোগ  হয়।  মায়ানগরী মুম্বাই  এর  লাস্যময়ী   নারী  দেড় সৌন্দর্য  শানু র  চোখ  ধাঁধিয়ে  যায়।  শানু যে বারে  গান গাইতোসেই বার এ  কিছু বেশ্যার  দালাল ও  মদ  পান করতে আসতো।ওই বেশ্যা  দালাল গুলোর  কুমার শানুর  গান  খুব   ভালো  লাগতো।তাদের  মতে  শানু যদি লেগে থাকে তাহলে সেও  কিশোর  কুমারের  মতো নাম করবে। .কুমার শানু একটু  দিল দরিয়া টাইপের  লোক  ছিলো  ,তাই বেশ্যার  দালাল গুলোর সঙ্গে  সঙ্গে কুমার শানুর  বেশ খাতির হয়ে গেলো , তাছাড়া  নিজে একটু কামুক প্রকতির ছিল বলে ,এই সব মাগীদের ব্যাপারেও একটু আগ্রহী  ছিল।  কুমার শানু  জানতে পারলো  তারা  বার ডান্সার , কলেজ গার্লস , এয়ার হোস্টেস  কিংবা  উঠতি  মডেল দের  ই  ,তাদের ক্লায়েন্ট  দের  কাছে পাঠায়, তবে বাইরে থেকে  কোনো  রহিস  ক্লায়েন্ট  এলে কিছু ছোট খাটো  টিভি  actress  কে পাঠায়।
[+] 3 users Like rambo786's post
Like Reply
#5
কুমার  শানু   আরো জানলো  বলিউডের সমস্ত নায়িকাই  বেশ্যা , যদি উপযুক্ত  টাকা থাকে  সব হিরোইন  কেই  বিছানায়  তোলা যায়।  কুমার শানুর  প্যান্টের  তলায়  লিঙ্গ টা  একটু ফুলে উঠলো , হিরোইন  হিসেবে  রেখা  আগে তার প্রিয় ছিল  কিন্তু একদিন দুপুরে একটা  ফ্লপ  সিনেমা দেখতে গিয়ে ,সিনেমার হিরোইনের  সৌন্দর্য  দেখে  কুমার শানুর চোখ  ঝলসে গেলো  ,নতুন  নায়িকা , কিন্তু যখন প্রায় লাল জাঙ্গিয়া পরে বরফের উপর নাচছিল  কুমার  শানুর বুকটা  ধক  ধক  করছিলো। মাখনের মতো  থাই  , দেখলেই  কামড়ে খেতে ইচ্ছা করবে। হিরোইন টা  দেখতেও  যেমন সুন্দর তেমনি ফিগার তও বেশ ডবকা। শানু সিনেমা দেখবে কি , সারাক্ষন  মাগীটাকেই  গিলে  গেলো। শানুর  মনটা  একটু খারাপ  হয়ে গেলো , বইটা  ফ্লপ হয়ে গেলে হয়তো  হিরোইন  টাও হয়তো হারিয়ে যাবে , মাল টাকে  আর দেখা যাবেনা।  এর আগেও একবার হয়েছিল 

 , কোনো একটার সিনেমার নায়িকাটাকে পছন্দ হয়েছিলো  কিন্তু পরে আর নায়িকাটাকে আর কোনোদিন পর্দায়  আর  দেখতে পায়নি।  ফিল্ম টা ফ্লপ হলে ,এই  ডবকা মাল টাকেও আর দেখা যাবেনা। তবে আগের হিরোইন  টার চেয়ে  এই মাল টা  আরো  সুন্দর। সিনেমা টা  শুরু  হয়ে  যাবার  পর কুমার শানু হলে ঢুকে ছিলো , তাই হিরোইন টার নামও  জানতে  পারেনি  ,হলে  বেশি লোক  ছিলোনা  ,একটু দূরে একটা লোককে হিরোইনের  নাম  জিজ্ঞেস  করতে , সে বেটা  জড়িয়ে জড়িয়ে  কি যে বললো  শানু  বুঝতে পারলোনা , শানু  ভালো করে লক্ষ  করে  দেখলো  ,লোকটা নায়িকার নাম কি বলবে , নায়িকার পাছা , থাই দেখেই হস্থমইথুন করতে ব্যাস্ত।.অনেকদিন পর শানুর রেখার পর একজন হিরোইন কে  দেখে পছন্দ  হলো। রেখা তো তাবু কালো , এ মাগি একেবারে ধবধবে ফর্সা ,একেবারে গোড়া তিতলি আর কুমার শানুর ফর্সা মাগি খুব ভালো লাগে ,যেহেতু ,সে একটু শ্যামলা।
[+] 3 users Like rambo786's post
Like Reply
#6
বাহ্, ইন্টারেস্টিং। একটু বড়ো আর নিয়মিত আপডেট চাই।
Like Reply
#7
এর পরে অনেকদিন সময় কেটে গেছে , কুমার শানু নিজের কাজে ব্যাস্ত , যথারীতি পার্ক স্ট্রীটের এক বারে গান গাইছে , আর পাড়ায় পাড়ায় কিশোর কুমারের গান গেয়ে বেড়াচ্ছে। মাঝে মাঝে অবশ্য ষ্টুডিও পাড়ায় হানা মারছে ,যদি কোনো সিনেমায় প্লেব্যাকচান্স পাওয়া যায় , তবে সুবিধা কিছু হচ্ছেনা।তো কোলকাতায় কিশোর কন্ঠী হিসেবে শানুর খুব নামডাক হয়েছে। এ দিকে শানু রিতা নামে একটা মেয়ের সঙ্গে প্রেম করা সরু করেছে , মেয়েটার মুখশ্রীটা খুব সুন্দর না হলেও , রংটা বেশ ফর্সা আর মেয়েটা কুমার শানুকে খুব ভালো বাসে। একদিন দুপর বেলা শানু খাবার পর শুয়ে শুয়ে আনন্দলোক ম্যাগাজিন টা ওল্টাচ্ছিলো , হটাৎ একটা মেয়ের খোলামেলা ছবি দেখে চোখ আটকে গেলো ,সেই নায়িকা টা। পরপর বেশ কয়েকটা খোলামেলা ছবি ,শানুর লিঙ্গটা আবার একটু শক্ত হতে শুরু করলো , কেন জানেনা , মেয়েটাকে দেখলেই শানুর দন্ডটা শক্ত হতে শুরু করে। শানু জানলো , মেয়েটার নাম শশীকলা শেষাদ্রী ,দিল্লীর তামিল মেয়ে। মিস ইন্ডিয়া খেতাব জিতেছিল। তবে এখনো মেয়েটার নাম শশীকলা নয় ,মীনাক্ষী শেষাদ্রি। ফিল্ম ডিরেক্টর মনোজকুমার তার নামটা চেঞ্জ করে দেয় , যদিও ফিল্ম পেইন্টের বাবুটা চুড়ান্ত ফ্লপ করে। মেয়েটা রাগে , দুঃখে ফিল্ম লাইন ছেড়ে দেবার কথা ভাবে কিন্তু কপাল যাকে বহুভোগ্যা হবার লিখন ঠিক করে রেখেছে ,সেটা আর কে ঠেকাবে।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#8
মীনাক্ষীর প্রথম সিনেমা টা ফ্লপ করার পর ,সে চিন্তা করেছিল ,অনেক হয়েছে , ঘরের মেয়ে ঘরে ফিরে যাওয়াই ভালো। সে লেখা পড়ায় বেশ ভালো ছিল ,এমনকি দিল্লি বোর্ডের পরীক্ষায় ১০ জনের মধ্যে rank করেছিল , কিন্তু ওই পরীক্ষার পর ছুটির সময় মীনাক্ষী ঝোঁকের বসে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় নাম দিয়ে দেয়। এবং সুন্দরী ,চনমনে মীনাক্ষী শেষাদ্রি মিস ইন্ডিয়া ও হয়ে যায়। তাপর মুম্বাই দূরদর্শনের একদিন ইন্টারভিউয়ের সময় তাকে দেখে ডিরেক্টর মনোজকুমার ফিল্ম পেইন্টারবাবু তে চান্স দেয়. মনোজকুমার ই তার নাম শশীকলা থেকে মীনাক্ষী তে পরিবর্তন করে.. মীনাক্ষী হয়তো আর সিনেমাতে না নেমে ,পড়াশোনা বা নাচে ফিরে যেত , মীনাক্ষী নাচতো ও খুব ভালো কিন্তু কপালের খণ্ডন কে ঠেকাবে , মীনাক্ষীর প্রথম সিনেমা ফল করলে কি হবে , তাকে বলিউডের হাঙ্গর রা ঠিক লক্ষ্য করেছিল ,তাদের একজন হলো সুভাষ ঘাই..
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#9
দারুন গল্প।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#10
সুভাষ ঘাই ,মহেশ ভাট  মতো  ডিরেক্টররা  হলো বলিউডের এক একটা স্বাপদ , এদের কাজ হলো  সুন্দরী নতুন মেয়েগুলোর  রস  শোষন করে  ছিবড়ে করে দিয়ে বেশ্যা বানানো ,তারপর সেই হিরোইন গুলো নিজের এলেম অনুযায়ী  সামনে কেউ সামনে হিরোইন হয়ে ,পিছনে বেশ্যাবৃত্তি  করে ,কেউ  আবার সামনাসামনি বেশ্যাবৃত্তি কৰে.,তবে মোটামুটি  সবাই  এই কাজে লিপ্ত।মীনাক্ষী এর প্রথম সিনেমা সুপার ফ্লপ করলেও , মীনাক্ষীর সৌন্দর্য আর উদার অঙ্গপ্রদর্শন  সুভাষ ঘাই এর  চোখ টেনে নেয় ,তার অন্তরের  পশুত্বকে  জাগিয়ে তোলে , ভাবে এ মাগি কে নিয়ে বেশ ভালই খেলা যাবে , একদিন সকাল সকাল  মীনাক্ষীর বাড়িতে  গিয়ে হাজির হলো ঘাই , মীনাক্ষী শেষাদ্রি তখন তার বোনের বাড়িতে থাকতো। সুভাষ ঘাই ভেবেছিল ,মীনাক্ষীর  বাড়ীর  লোকে খুব খোলামেলা হবে ,যে বাড়ির মেয়ে এতো খোলামেলা অঙ্গ প্রদর্শন  করে, ও  বাবা গিয়ে দেখে একেবারে সাদামাটা মধ্যবিত্ত পরিবার ,যারা সিনেমার লাইন থেকে শত  হস্ত দূরে।  মীনাক্ষী শখের  বসে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে মিস ইন্ডিয়া বিজয়ী হয়ে যায় ,তার  পরে সিনেমায়  নামা।  সিনেমাতে নেমে ঐরকম আধল্যাংটো হয়ে অভিনয় করতে খুব লজ্জা বোধ করতো কিন্তু এক ১৭ বছরের মেয়ে হয়ে কিকরে মনোজকুমারের  মতো একজন নামকরা ডিরেক্টরকে  না করে , তাই লজ্জা চেপে মনোজকুমার  যা বলেছে , তাই করেছে।  ফিল্ম  ফ্লপ হওয়া  ছাড়াও , এই মাত্রা রিক্ত  অঙ্গ প্রদর্শন এর জন্য মীনাক্ষী ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে চেয়েছিলো,সুভাষ ঘাই  লোক পটানোতে একেবারে  উস্তাদ ,  মীনাক্ষী আর তার বাড়ির  লোকেদের  বোঝালো  ,মীনাক্ষী খুব সুন্দরী  ( মিথ্যে  কথা বলেনি), সে ফিল্ম  লাইনে  টিকে থাকলে অনেক হিট বই দেবে , তাও  মীনাক্ষীর  বাড়ীর  লোক  কিন্তু  কিন্তু  করতে  লাগলো '' আমাদের  বাড়ির মেয়েরা এতো খোলামেলা জামা কাপড়  পড়েনা।   বুঝতে  পারলো মীনাক্ষী শেষাদ্রির  বাড়ির লোকে , কি বলতে চাইছে , সে   তাড়াতাড়ি  বলে উঠলো না না আমার সিনেমা ,একেবারে ভাৰতীয়  ঘরানার , এখানে একটুও  অঙ্গ প্রদর্শন  করতে হবেনা।ঘাই সংক্ষেপে  মীনাক্ষী আর তার বাড়ীর  লোকেদের  স্ক্রিপ্ট টা  পরে শোনাল , স্ক্রিপটা  শুনে  মীনাক্ষীর  চোখে  জল  এসে  গেলো , শুধু তার পার্টটাই  বড়ো  নয় , ফিল্মটাতে  বেশ নাচের ও  সুযোগ  আছে আর  কেনা জানে  নাচ  মীনাক্ষীর  খুব  প্রিয়  , পরবর্তী কালে এই নাচ তার ক্লায়েন্ট দের  মধ্যে   চাহিদা বাড়ায় , তখণ  অবশ্য  মীনাক্ষীকে ল্যাংটো  হয়ে বেশি নাচতে  হোত  কোনো প্রাইভেট পার্টিতে  বা  কোনো  আরব শেখের পেন্টহাউসে , সে অনেক পরের কথা,. সুভাষ খায়েরের কথাশুনে  মীনাক্ষী চোখ বুঝে   ফিল্মে           সাইন  করে দিলো।বলিউডের বেশ্যা পল্লীতে  ভবিষ্যতের  আরো এক হতভাগিনীর  প্রবেশ ঘটল।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#11
এদিকে আমাদের শানু মহারাজের কথা দেখা  যাক  ,দুপুরে শুয়ে শুয়ে  আনন্দলোক  পত্রিকা  টা  ওল্টাচ্ছিলো , ওলটাতে ওল্টাতে একটা পাতায় গিয়ে চোখটা আটকে গেলো। ,সে মেয়েটা না ,পেইন্টারবাবুর  হিরোইন  , না মাগীটা তাহলে হারিয়ে যায় নি , পত্রিকাতে বেশ কয়েকটা খোলামেলা  ছবি দিয়েছে মাল টার , দেখে শানুর লিংটা একটু শক্ত হলো.এক নিঃস্বাসে কুমার পুরোটা  পরে নিলো। জানলো  যে মীনাক্ষী শেষাদ্রি সুভাষ ঘাইয়ের হিরো ছবিতে  নতুন  নায়ক  জ্যাকি শ্রফের সঙ্গে কাজ করছে, ছবিঃ রিলিজ হবার মুখে , আরো কয়েকটা  বড় বাজেটের  ফ্লিম ও করছে।কুমার শানুর মনটা জানিনা কেমন একটা খুশি খুশি ভাব  হলো ,সেই সঙ্গে লিঙ্গটাও  একটু সুর সুর  করে উঠলো।  না আজকে বিকেলে রীতা কে চটকাতে হবে , সেদিন বিকালে যখন রিতাকে চটকাচ্ছিল তখন মীনাক্ষী শেষাদ্রির মুখটা মনে  ভেসে , এর পর  যেখনে সেক্স করতো রীতার সাথে ,তখনই  মীনাক্ষীর মুখটা সামনে ভেসে  উঠতো।কি ভাগ্যের  লীলা  দেখো  ,যে মীনাক্ষী  শেষাদ্রীর  কথা  চিন্তা করে  কুমার শানু  রীতার  সঙ্গে যৌন সঙ্গম করতো সেই মীনাক্ষী ল্যাংটো হয়ে কুমার শানুর  বাথরুমে  উদোম  ,ল্যাংটো  হয়ে স্নান  করছে , একটু পরে কুমার শানুর  ঠাটানো  লিঙ্গের  উপর  নাচন  কোদন  করার জন্য ,ভাগ্যের  পরিহাস মীনাক্ষী কে এক নামজাদা বেশ্যা তে  পরিণত করেছে।
[+] 2 users Like rambo786's post
Like Reply
#12
তবে ঘটনাটা  এত সহজে  হয়নি , কুমার শানু চিরকালই  একটু  উচ্চকাঙ্খী।  খালি  পাড়ায়  পারে স্টেজে  বা বারে গান গেয়ে  সে  জীবন কাটাতে চায়না ,সে চায়  প্লেব্যাক সিঙ্গার হতে , নিজের  গানের অ্যালবাম  বার করতে , সেই কারনে  সে ষ্টুডিও  পাড়ায়  ঘোরাঘুরি  করতো কিন্তু সুবিধা হতোনা।  বাংলা ফিল্ম দুনিয়া ছোট জগৎ ,বছরে কটা  গান আর  তৈরী  হয় , যে কোটা গান হয় , কিশোর কুমার  মুম্বাই থেকে এসে গেয়ে যায়  আর গান গুলো হিট ও  যেত ,কে  আর রিস্ক  নিয়ে নতুন গায়ক কে  চান্স  দেবে ? ষ্টুডিও ঘুরে ঘুরে  শানু  হতাশ পড়ছিলো। ,তবে তার মধ্যে  জীবনের  রুপোলি রেখা  মীনাক্ষী শেষাদ্রীয়ের সিনেমা দেখা আর রিতার সঙ্গে প্রেম।নিজের সেরকম উন্নতি  না হলেও  মনটা  একটু  খুশি খুশি  ছিল  ,,তার বর্তমানের প্রিয় হিরোইন  মীনাক্ষী শেষাদ্রি মোটামুটি ভালোই চালাচ্ছে ,শ্রীদেবী ,জয়া  প্রদা  ২ নামজাদা হিরোইনের  মাঝে টুকটুক  করে চালিয়ে  যাচ্ছিলো। শানু কোনোদিন সামনা সামনি তাকে দেখেনি  বা মীনাক্ষী তখন  শানুর  নাম শোনেনি ,তবু মীনাক্ষীর সাফল্যে  শানুর মনটা ভালো হয়ে যেত ,সেই সঙ্গে মীনাক্ষীর ছবি  দেখলে লিঙ্গাও একটু শক্ত হয়ে উঠতো।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#13
কুমার শানু   ভাবছিলো  কলকাতায়  সেরকম  কিছু হচ্ছেনা , মুম্বাইতে  একটু  ঢুঁ মারলে  কেমন হয়. মুম্বাইতে বারে  গান গাইলে ও  এর চেয়ে  ৩ গুন কামাতে  পারবে।  লোকে বলেনা  ইচ্ছা   থাকলে  উপায়  হয়.,একদিন বারে  এক পার্সি  ভদ্রলোকের  লোকের  সঙ্গে  শানুর  আলাপ হলো।  ভদ্রলোক বললো তার এক আত্মীয়ের মুম্বাইয়ের  একটা  বারের মালিক ,শানুর ইচ্ছা থাকলে সে ওই বারে  চেষ্টা করতে পারে।  শানুর আপত্তি কিছু নেই , কেবল রীতা কে একটু  বোঝাতে হবে।  রীতাকে  বোঝাতে গিয়ে দেখলো সে কুমার শানুর চেয়েও আগ্রহী , সেও চায়  শানু  মুম্বাইতে  গিয়ে  চেষ্টা  করুক , এমনকি সে নিজের গয়নাও  বেচে  দিলো।  শানু  জানেনা  রীতাকে  ঠকাচ্ছে  কিনা  বা নিজেকে ঠকাচ্ছে কিনা ,কেননা রিতার সঙ্গেও প্রেম করলেও ,তার মন জুড়ে কেবল মীনাক্ষী শেষাদ্রির  ডবকা শরীর।  তবে যা হোক পরে দেখা যাবে ,এই ভেবে মুম্বাই তে ট্রেনে ওঠার  আগে রীতাকে  বিয়ে করে নিলো।  এরপরে দীর্ঘ  ৮ বছর  কেটে গেছে , কুমার শানুর  উর্দ্ধগতিতে  উন্নতি   ঘটেছে।  যে মীনাক্ষী শেষাদ্রী  কে অচিন নগরের পরী  মনে হতো ,সেই পরীর রসালো শরীরে ডুব সাঁতার কাটা কুমার শানুর নিত্য নৈমত্তিক ঘটনা। এই এখন যেমন শানু  নিজের লিঙ্গটা  ফরাসি সুগন্ধী  তেল মাখাতে  ব্যাস্ত ,তখন সুন্দরী মীনাক্ষী শেষাদ্রি  শানুর  লাক্সারি বাথরুমে ল্যাংটো হয়ে স্নান  করতে ব্যাস্ত।  একটু পরেই উলঙ্গ  মীনাক্ষী শানুর সুগন্ধী কঠোর  লিঙ্গের  উপর নাচন কোদন এ ব্যাস্ত হয়ে পড়বে।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#14
(14-08-2020, 03:19 AM)rambo786 Wrote: রিতার  পেট  এ  বাচ্চা আসার পর  রিতা  কলকাতায়  ফিৱে  আসে , মুম্বাই তে তার সেবা সুশ্রষা  কে করবে।  এদিকে  কুমার শানুর মুম্বাই তে চেনা পরিচিতি বেড়েছে আর  আয় ও  বেড়েছে। রিতা কলকাতায়  চলে আসার পর  মুম্বাইয়ের    সব জায়গা ভালো করে ঘোড়ার সুযোগ  হয়।  মায়ানগরী মুম্বাই  এর  লাস্যময়ী   নারী  দেড় সৌন্দর্য  শানু র  চোখ  ধাঁধিয়ে  যায়।  শানু যে বারে  গান গাইতোসেই বার এ  কিছু বেশ্যার  দালাল ও  মদ  পান করতে আসতো।ওই বেশ্যা  দালাল গুলোর  কুমার শানুর  গান  খুব   ভালো  লাগতো।তাদের  মতে  শানু যদি লেগে থাকে তাহলে সেও  কিশোর  কুমারের  মতো নাম করবে। .কুমার শানু একটু  দিল দরিয়া টাইপের  লোক  ছিলো  ,তাই বেশ্যার  দালাল গুলোর সঙ্গে  সঙ্গে কুমার শানুর  বেশ খাতির হয়ে গেলো , তাছাড়া  নিজে একটু কামুক প্রকতির ছিল বলে ,এই সব মাগীদের ব্যাপারেও একটু আগ্রহী  ছিল।  কুমার শানু  জানতে পারলো  তারা  বার ডান্সার , কলেজ গার্লস , এয়ার হোস্টেস  কিংবা  উঠতি  মডেল দের  ই  ,তাদের ক্লায়েন্ট  দের  কাছে পাঠায়, তবে বাইরে থেকে  কোনো  রহিস  ক্লায়েন্ট  এলে কিছু ছোট খাটো  টিভি  actress  কে পাঠায়।
banana
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#15
(21-08-2020, 03:16 AM)rambo786 Wrote: শানু সিনেমা দেখবে কি , সারাক্ষন  মাগীটাকেই  গিলে  গেলো। শানুর  মনটা  একটু খারাপ  হয়ে গেলো , বইটা  ফ্লপ হয়ে গেলে হয়তো  হিরোইন  টাও হয়তো হারিয়ে যাবে , মাল টাকে  আর দেখা যাবেনা।  এর আগেও একবার হয়েছিল 

 , কোনো একটার সিনেমার নায়িকাটাকে পছন্দ হয়েছিলো  কিন্তু পরে আর নায়িকাটাকে আর কোনোদিন পর্দায়  আর  দেখতে পায়নি।  ফিল্ম টা ফ্লপ হলে ,এই  ডবকা মাল টাকেও আর দেখা যাবেনা। তবে আগের হিরোইন  টার চেয়ে  এই মাল টা  আরো  সুন্দর। সিনেমা টা  শুরু  হয়ে  যাবার  পর কুমার শানু হলে ঢুকে ছিলো , তাই হিরোইন টার নামও  জানতে  পারেনি  ,হলে  বেশি লোক  ছিলোনা  ,একটু দূরে একটা লোককে হিরোইনের  নাম  জিজ্ঞেস  করতে , সে বেটা  জড়িয়ে জড়িয়ে  কি যে বললো  শানু  বুঝতে পারলোনা , শানু  ভালো করে লক্ষ  করে  দেখলো  ,লোকটা নায়িকার নাম কি বলবে , নায়িকার পাছা , থাই দেখেই হস্থমইথুন করতে ব্যাস্ত।.অনেকদিন পর শানুর রেখার পর একজন হিরোইন কে  দেখে পছন্দ  হলো। রেখা তো তাবু কালো , এ মাগি একেবারে ধবধবে ফর্সা ,একেবারে গোড়া তিতলি আর কুমার শানুর ফর্সা মাগি খুব ভালো লাগে ,যেহেতু ,সে একটু শ্যামলা।
horseride
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#16
(25-08-2020, 01:42 AM)rambo786 Wrote: সুভাষ ঘাই ,মহেশ ভাট  মতো  ডিরেক্টররা  হলো বলিউডের এক একটা স্বাপদ , এদের কাজ হলো  সুন্দরী নতুন মেয়েগুলোর  রস  শোষন করে  ছিবড়ে করে দিয়ে বেশ্যা বানানো ,তারপর সেই হিরোইন গুলো নিজের এলেম অনুযায়ী  সামনে কেউ সামনে হিরোইন হয়ে ,পিছনে বেশ্যাবৃত্তি  করে ,কেউ  আবার সামনাসামনি বেশ্যাবৃত্তি কৰে.,তবে মোটামুটি  সবাই  এই কাজে লিপ্ত।
horseride
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#17
choto choto ilshe guri brishtir moto lekha jhore jhore porche
Like Reply
#18
মীনাক্ষী শেষাদ্রি   শানুর বাথরুমে তখন  গত রাতে তার দেহের বিভিন্ন অংশে লেগে  থাকা তার ক্লায়েন্টের  বীর্য ঘষে ঘষে তুলছিলো।  এই সময় বাথরুমে লাগানো  মাইক্রোফোন  থেকে  শানুর  গলা ভেসে এলো কি রেন্ডি  রানী আর কত চান করবে ,এদিকে আমার  নুংকু মহারাজ তো তোমার গুদু সোনাকে  চুমু খাওয়ার  জন্য  আর আপেক্ষা  করতে   পারছেনা , বেচারা কতদিন আর না খেয়ে  থাকবে। কুমার সানু , স্নান করতে করতে  যাতে গান শুনতে পারে  ,তার  জন্য বাথরুমে মাইক্রোফোনের  ব্যবস্থা আছে , সেই  মাইক্রোফোন  থেকে  মীনাক্ষীর  উদ্দেশ্যে  সতর্ক বাণী চলে এলো। . মীনাক্ষী শেষাদ্রি কিছু বললো না ,তবে ,গায়ে একটা তোয়ালে  জড়িয়ে খুঁত করে দরজা খুলে বাথ রুম থেকে বেরিয়ে পড়লো।মীনাক্ষী শেষাদ্রি দরজা খুলে  বেরতেই  ,শানু বলে উঠলো  কি  হলো ডার্লিং  তুমি একে  বারে  চান টান  করে. পরিষ্কার হয়ে এলে , আমি তো ভেবেছিলাম  চান করার আগে ২ জনে  মিলে একটু ধস্তা ধস্তি  করে , এক সঙ্গে  চান করবো। তুমি তো সব পন্ড করে দিলে , আগে চান করে কি হবে , তোমাকে তো তো আবার চান করতে হবে.. শানু ভুল কিছু  বলেনি , মীনাক্ষী জানে যে  শানুর সঙ্গে ঘন্টা  দুয়েক বিছানায় ধস্তাধস্তি করলে তার দেহটা যে পরিমানে ক্লেদাক্ত হবে ,তাকে আবার চান করতে হবে. , তবু সে চান না করে পারেনি।  আসলে কাল রাত  থেকে ওই মুশকো  কেলে লোকটার লালা আর বীর্য সারা শরীরে এমন ভাবে লেগেছিলো  যে মীনাক্ষীর খুব অস্বস্তি হচ্ছিলো।  সালা মীনাক্ষীর সমস্ত ল্যাংটো  শরীর তা চেটেপুটে খেয়েছে।
Like Reply
#19
বলিউডে মীনাক্ষী শেষাদ্রির অবস্থা শোচনীয় , হাতে সিনেমার সংখ্যা নেই বললেই হয়। যে কটা সিনেমা আছে সেটা যে কবে শেষ হবে তা ওপর ওলাই জানে। আসলে মীনাক্ষী তো অভিনয় টা যে খুব ভালো পারতো তা নয় , সৌন্দর্য আর ডবকা চেহারা দিয়ে সিনেমা পেতো, নতুন মেয়ে , মাধুরী আর জুহি এসে মীনাক্ষীর বাজার টা প্রায় শেষ করে দেয়। বড়ো বড়ো ডিরেক্টর , প্রোডিউসার আর হিরোরা মীনাক্ষী শেষাদ্রি কে ছেড়ে জুহি , মাধুরী র পিছনে ছুটতে লাগলো। বলিউডের বা অন্য সিনেমা জগতের ভিতরের খবর অনেকের জানা নেই , সিনেমার হিরোইন দের অবস্থা কতটা অপমান জনক আর ক্লেদাক্ত। ওই জন্য বড়ো বড়ো প্রোডিউসার ,ডিরেক্টর বা হিরোরা তাদের বাড়ির বা চেনাশোনা লোকেদের মেয়েদের সিনেমায় নামায় না তার কারণ হলো শুধু বাড়ির মেয়েরা নষ্ট হয়ে যাবে তাই নয় তাদের চরিত্রর নোংরা দিকটাও চেনাশোনা বা বাড়ির লোকেদের কাছে প্রকাশ হয়ে পড়বে , এই ভয়ে। এই প্রোডিউসার ,ডিরেক্টরদের কাছে এই নায়িকারা মাংসের স্তূপ ছাড়া কিছু নয় , এই নায়িকাদের কাজ হলো শুটিংয়ের অবসরে সিনেমার , ডিরেক্টরদের বিছানা গরম করা. তাই ৭০ দশক পর্যন্ত ভালো ঘরের মেয়েরা সাধারণত সিনেমা করতে আসতো না ,, তারপরে কাগজপত্রে , নায়িকাদের ঠাট বাট দেখে , জৌলুশ দেখে অনেক ভদ্র ফ্যামিলির মধ্যবিত্ত ফ্যামিলির মেয়েরাও সিনেমায় নামতে থাকে মীনাক্ষী শেষাদ্রিও যেন একজন।
Like Reply
#20
মীনাক্ষী শেষাদ্রির মতো মধ্য বিত্ত ঘরের মেয়েরা সিনেমার লাইনে এলেও লালচি ,মেয়েদের শরীর খোবলানো ডিরেক্টর ,প্রোডিউসারদের ব্যাবহারে কোনো পার্থক্য হলোনা উল্টে তাদের আরো সুবিধা হলো ,আগে ছিল হাতে গোনা কয়েকটা নায়িকা , এখনতো চার দিকে এতো ডবকা ডাবকা চেহারার মাগি দেড় ভিড় কাকে রেখে কাকে ছারে। এদের মধ্যে খুব কম সংখ্যক মেয়েরাই ডিরেক্টর ,প্রোডিউসারদের সঙ্গে দেখা করার সুযোগ পেতো ,তার মধ্যে আবার খুব কম সংখ্যক মেয়েই সিনেমার নায়িকা হবার সুযোগ পেতো। বলিউডের নিক হবার লোভে অনেক মেয়েদের স্থান হয়েছে বেশ্যালয়ে। এইসমস্ত মেয়েরা নায়িকা হবার লোভে বাড়ি ঘর চের চলে আস্ত। তারপর এর তার দরজায় ঘুরে , এর তার বিছানা গরম করে ,যখন সুযোগ না পেয়ে ,যখন বিফল মনোরথ ,তখন তাদের শেষ ঠিকনা হয় বেশ্যালয় ,কারণ তখন তাদের নিজের বাড়ি ফায়ার যাবার পথও বন্ধ ,নিজেদের দেহের সর্বস্ব খুইয়ে তারা কোন মুখে বাড়িতে ফিরবে।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)