Thread Rating:
  • 7 Vote(s) - 3.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
স্বপ্নের দিন
#1
Heart 
স্বপ্নের দিন

আজকে খুব বৃষ্টি হচ্ছ।  আকাশ ভেঙে সারাদিন খালি জলের ধারা।  পদ্মা সেই সাতসকালেই দোকান খুলেছে, ঠিক যেরকম রোজ খোলে।  কিন্তু আজকে লোক কম, কয়েকজন রেল এর কুলি মজুর ছাড়া চা খেতে আসেনি সেরকম কেউ।  মনটা উদাস হয়ে আছে।  দোকান বন্ধ করার কথা ভেবেছে দু একবার, কিন্তু মৌ না ফেরা অবধি পারছে না।  পদ্মা দোকান খোলার মিনিট দশেকের মধ্যেই মৌ কে দেখেছে তড়িঘড়ি সালোয়ার কামিজ পরে মাথায় ছাতা দিয়ে দৌড়োচ্ছে ট্রেন ধরবে বলে।  পদ্মা চেঁচিয়ে বলেছে , "এই মেয়ে, আস্তে আস্তে যা, পড়ে যাবি তো !" মৌ ওর দিকে তাকিয়ে মিষ্টি হেসে বলেছে, "বড্ডো দেরি হয়ে গেছে গো পদ্মা দিদি, আজকাল দেরি হলে নার্সিং হোম এ পয়সা কাটছে "। এখন সন্ধ্যে হয়ে এলো, মেয়েটার আর ঘন্টাখানেকের মধ্যেই ফিরে আসার কথা।  ও ফিরলে দুটো কথা বলে চা খাইয়ে তবে পদ্মা দোকান বন্ধ করবে।  

পদ্মা চায়ের দোকান চালায় রাজপুর স্টেশন এর কাছে।  রাজপুর নদীয়া জেলার একটা গ্রাম, তবে ভালোই লোকজন আছে এখানে।  দোকানটা পদ্মার বাপের, এখন ও নিজেই চালায়।  ওর বাড়ি দোকান থেকে ৫ মিনিট দূরে।  বাড়িতে বুড়ো বাপ্ আছে, আর কেউ নেই।  দোকানটা বেশ বড়ো, সামনের দিকটায় বেঞ্চ পাতা আর পিছন দিকটায় একটা বড়োসড়ো ঘরের মতন জায়গা।  পদ্মা মাঝে মাঝেই বাড়ি না ফিরে এই দোকানেই কাটিয়ে দেয়।  একটা খাটিয়া বিছানা আছে, রান্নার খাওয়ার সরঞ্জাম আছে, জলের কুঁজো আছে, আর একটা ট্রান্সিস্টর রেডিও। ইলেট্রিসিটি নেই, তবে কেরোসিন ল্যাম্প আছে , ওতেই চলে যায়।  দোকানের পিছনে একটা কুয়ো আছে, খুব পরিষ্কার টলটলে জল। দোকান টা রাস্তার ধরে একটা নাবাল জমির উপর, আর পিছনেই একটা খাল আছে।  ফলে যত বৃষ্টি হোক না কেন, দোকান ভেসে যাবে না, সব জল খালে গিয়ে জমা হয়।  
দোকানের ঠিক পিছনে, খালের উপর বাঁশ দিয়ে বানানো একটা বাথরুম আছে, চারপাশে প্লাষ্টিক ঢাকা।  সুতরাং বাড়ি না ফিরলেও এই দোকানটাই দিব্বো বাড়ির মতন হয়ে গেছে পদ্মার।  

পদ্মার বয়েস ৩০। নিজের বলতে ওর বাপ।  মা বহুদিন আগে মারা গেছে , তেমন মনেও পড়ে না।  বাপ্ বিয়ে দিয়েছিলো পদ্মার যখন ২২ বছর বয়েস।  লোকটাকে মোটেই পছন্দ হয়নি পদ্মার, কিন্তু বাপ কে ও বড়ো ভালোবাসে, তাই কথা ফেলতে পারেনি।  মদ্যপ আর জুয়াড়ি ছিল তার বর, নাম ছিল সঞ্জীব।  ভোলাভালা বাপকে বুঝিয়ে দোকানটা হাত করবে এই তালে ছিল।  কিন্তু বিয়ের ১৫ দিনের মাথায় জুয়ার ঠেকে ঝগড়ায় খুন হয় সঞ্জীব।  তারপর পদ্মা আর বিয়ে করেনি, ভাবেওনি।  বাপ কে দোকান থেকে ছুটি দিয়ে নিজেই চালায়। 

পদ্মার রং কালো।  মানে বেশ কালো।  মুখটা খুব খারাপ নয় যদিও।  তবে ওর সবচেয়ে বিশ্রী হলো ওর মেনা দুটো, যাকে বলে বুক।  মেয়েদের ভারী বুক হলো তাদের নারীত্বের গর্ব, কিন্তু পদ্মার বুকগুলো ছোট, তার উপর আবার ঝোলা ঝোলা।  এতটাই ছোট যে টাইট ব্লাউস পড়লেও বিভাজিকা বোঝা যায় না।  লম্বা বেশি নয়। কিন্তু ওর শরীরের সবচেয়ে আকর্ষণীয় বস্তূ হলো ওর নধর পাছাটা।  দাবনাগুলো বিশাল বড়ো, গোল গোল আর ভারী।  শাড়ি পড়ে থাকে, পাছাটা যেন ফেটে বেরোয় ওর।  পোঁদের খাজে সবসময় কাপড় গুঁজে যায়।  কুলি মজুরগুলো যে চা খেতে আসে, সবকটা ওর পাছা গিলে খায় এটা পদ্মা জানে।  দু একটা ওর সাথে আলাপ জমাতেও এসেছে, কিন্তু পদ্মা পাত্তা দেয় নি।  পুরুষ জাতটার উপর ওর ঘেন্না ধরে গেছে।  

কিন্তু বয়েস বেশি নয়, শরীরের আগুন তো জ্বলে ওঠে।  একা থাকার একটা সুবিধা, দোকান বন্ধ করে পদ্মা নিজের শরীর ঠান্ডা করে নেয়।  বিজলা লালা মাখা চুলে ভরা গুদটার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে, কোট ঘষে আরাম করে।  আর যেটা ওর সবচেয়ে পছন্দ, পোঁদের ফুটো তে আংলি করে।  এমন বোধহয় একদিনও যায় না, যেদিন পদ্মা গুদে পোঁদে আংলি করে শরীরের জ্বালা মেটায় না। কোনো কোনো দিন তো রাত্রিবেলা ৩-৪ বার ও করে ফেলে।  ও দুটো রুটি বেলার বেলনা আছে, একটা দিয়ে ও পোঁদে ঢোকায় , তারপর গুদ খেঁচে।  ওর পোঁদের গন্ধ ভীষণ ভালো লাগে।  পোঁদে নারকেল তেল দিয়ে ৪ আঙ্গুল অবধি ঢুকিয়ে দেয় কখনো, মাঝে মাঝে ভিতরে গু এর নাদীগুলো ছুঁয়ে ফেলে।  তারপর হাত বার করে  গন্ধ শোঁকে, চাটে।  গরমের দিনে দোকান বন্ধ করে সোজা যায় কুয়ো তে স্নান করে, তারপর ভেজা শাড়ি পড়ে ঘরে ফিরে এসে সব খুলে উদোম হয়ে গুদ খিচতে বসে যায়।  সারারাত উদোম ল্যাংটো থাকে, সকাল হয়ে আবার কাপড় পড়ে। পোঁদে এত্ত কিসের আরাম, বোঝে না পদ্মা, খালি বোঝে পোঁদের আরাম গুদের আরাম এর থেকে কম নয়।  ওর একটা ছোট আয়না আছে, মাঝে মাঝে আয়না টা মাটিতে রেখে পাশে হারিকেন টা এনে হাগার মতন করে বসে আয়নার উপর।  দু হাত দিয়ে কুমড়োর মতন দাবনাদুটো ফাঁক করে পোঁদের ফুটো টা দেখে, গুদের চেরা দেখে।  রং কালো, দাবনাও কালো।  কিন্তু পোঁদের ফুটোর কাছটা গাঢ় গোলাপি।  ওরমভাবে বসে থেকে মাঝে মাঝে পায়খানা করার মতন কোৎ মারে, পোঁদের ফুটো টা বড়ো হয়ে যায়, ভিতরের অন্ধকার গর্ত টা দেখতে পায় পদ্মা।  পোঁদের আরাম আজকাল একটু বেশি দরকার পড়ছে ওর।  এমনি অবস্থ্যা, খালের উপর বাঁশের ঘরে পায়খানা করতে বসলে গুদ দিয়ে লালা পড়তে শুরু করে।  দু একবার পায়খানা করার সঙ্গে সঙ্গে পোঁদের ফুটো ঘষেছে।  লদলদে গু মেখে গেছে পোঁদের চেরায়, ফুটোর চারপাশে, হাতের মধ্য।  নাকে এনে শুঁকেছে।  তারপর সব ধুয়ে আবার দোকান করতে বসেছে, গুদের লালায় শাড়ি মাখামাখি অবস্থ্যায়। 

এরম করেই দিব্বি চলে যাচ্ছিলো, কিন্তু নতুন এক ব্যাপার ঘটলো একদিন।  মৌ এর আগমন।  একদিন সন্ধেবেলা, দোকান বন্ধ করতে যাচ্ছে, এমন সময় ছিপছিপে মিষ্টি একটা মেয়ে দোকানে ঢুকে বললো, "চা হবে দিদি" ? পদ্মা মুখ না তুলেই বলতে যাচ্ছিলো "দোকান বন্ধ করছি ", কিন্তু মুখ তুলে মেয়েটাকে দেখে থমকে গেলো।  হঠাৎ যেন বুকের ভিতর দুম দুম করে হাতুড়ি পড়তে শুরু করলো।  ও বললো, "হ্যাঁ হ্যাঁ বস, দিচ্ছি ।  "
গরম চা আর দুটো বিস্কিট দিয়ে মৌ এর সামনে বসলো পদ্মা, জিজ্ঞেস করলো, "তুম্মি কে গা, আগে তো দেখিনি । " 
মৌ হেসে বললো, "আমি মৌ, এই গত শনিবার এসেছি এখানে, পেয়িং গেস্ট।  ওই ব্রজমোহন দাস এর বাড়িতে।  "
ব্রজমোহন দাস কে সবাই চেনে রাজপুর এ, চালের ব্যবসা আছে।  পদ্মা জিজ্ঞেস করলো, "তুমি কি ওর কেউ হও নাকি ?"
মৌ বললো, "আমার এক মাসি ওর বাড়িতে রান্নার কাজ করতো, সেই সূত্রে থাকতে দিয়েছে "
পদ্মা জিজ্ঞেস করলো, "তুমি কি করো?"
মৌ উত্তর দিলো, "শান্তিপুরে একটা নার্সিং হোম এ আয়ার কাজ করি। "
তারপর চা শেষ করে মৌ বিদায় নিলো, পদ্মা বলে ফেললো "আবার এস কিন্তু, গল্প করবো। "
ছিপছিপে মিষ্টি মেয়েটা হেসে বললো, "আচ্ছা আসব। "

সেই রাত্রিবেলা গুদ পোঁদ খিচে ছাল চামড়া উঠে যাওয়ার জোগাড় হয়েছিল পদ্মার।  শুধু মৌ এর কথা ভেবে।  বোধহয় ৪-৫ বার করেছিল সেই রাত্রে, মৌ কে সম্ভোগ করছে এই কল্পনা করে।
[+] 7 users Like limcee's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice....why was padma attracted to Mou....what did she see in her ...kindly describe in detail how does Mou look ? Being an ayah,does she wear saree....is it a low saree showing Mou's navel ? waiting for update from you
Like Reply
#3
দারুন শুরু করেছ। চালিয়ে যাও সাথে আছি। শুভ কামনা রইল।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#4
cxvvdsf dfwedfwerfew sdfds
[+] 1 user Likes hobaba21's post
Like Reply
#5
পর্ব ২

মৌ এর চেহারা খুব মিষ্টি। ফর্সা নয়, চাপা রং, তন্বী, লম্বা, বুক ভারী, আর পাছা - ভারী, তবে পদ্মার মতন নয়। টিকালো নাক, সুন্দর ভুরু, সব মিলিয়ে বেশ পাগল করা চেহারা। সেই প্রথম দিনের আলাপের পর মৌ মাঝে মাঝেই আস্তে লাগলো পদ্মার চায়ের দোকানে। ফিরতে ফিরতে মেয়েটির প্রায় ৭:৩০ থেকে ৮টা হয়ে যেত। ছোট জায়গা, পদ্মা সাধারণত দোকান ৭টা নাগাদ বন্ধ করে দিতো, কিন্তু মৌ এর সাথে দেখা করার লোভে ৮টা অবধি দোকান খোলা রাখা শুরু করলো। যখনি কথা বলতো, পদ্মার কথা আটকে যাওয়ার জোগাড় হতো, বুকে সেই দুরমুশ পিটতে শুরু করতো। প্রথম প্রথম আড়চোখে, তারপর ঘনিষ্টতা বাড়ার সঙ্গে সঙ্গে সোজাসুজি দুচোখ ভোরে মৌ এর শরীর গিলতো পদ্মা। কথায় কথায় ওর অনেক কথা জেনেছে, ওর মা বাপ নেই, মাসির বাড়িতে মানুষ। অনেক কষ্ট করে লেখাপড়া করেছে, ক্লাস ১২ পাস। তারপর আয়া ট্রেনিং করে এখন চাকরি করে। বয়েস নেহাতই কম, মাত্র ২০। তবে জীবনযুদ্ধ করতে করতে মেয়েটির মধ্যে একটা সাবলীল গাম্ভীর্য তৈরী হয়েছিল , পদ্মা ওর থেকে অনেকটা বড়ো হওয়া সত্ত্বেও সেটাকে একটু ভয় পেতো। একদিন সাহস করে জিজ্ঞেস করেছিল, "এই মৌ, তোর কোনো প্রেমিক নেই? বিয়ে করবি না?" মৌ হেসে বলেছিলো, "ধুর, আগে নিজে দাঁড়াই, তারপর তো। ছেলেগুলো খুব পাজি হয়, খালি কষ্ট দেয়। কি দরকার?" এই উত্তর শুনে পদ্মার মনে হয়েছিল, আরে এ তো পুরো আমার মতন কথা বলছে। খুব জানতে ইচ্ছে করেছিল, শরীরের আগুন মেটানোর জন্য মৌ কি করে, কিন্তু সাহস পায়নি। ধীরে ধীরে গল্প গুজব আড্ডার মধ্যে একটা বেশ গাঢ় বন্ধুত্ব তৈরী হয়ে গেছিলো পদ্মা আর মৌএর মধ্যে।

কিন্তু আজকে কি হলো। একে এরকম প্রচন্ড বৃষ্টি, তারপর ৮টা বেজে গেছে, মৌ এর দেখা নেই। পদ্মার খুব চিন্তা হতে লাগলো। উনুন নিবিয়ে পদ্মা দোকানের দোরগোড়ায় বসে রইলো মৌ এর অপেক্ষায়। অন্যদিন হলে দোকানে খিল লাগিয়ে পদ্মা শুরু করে দিতো উদ্দাম গুদ ঘষা পোঁদ আংলি করা। কিন্তু আজকে কিছু ভালো লাগছে না। চোখ তা খালি স্টেশন এর রাস্তায় আটকে আছে। কি হলো মেয়েটার।

সাড়ে ৮টা বাজে। পদ্মা ভাবলো মাথায় ছাতা দিয়ে একটু স্টেশন এর দিকে যাবে। ছাতাটা খুঁজে খিল লাগিয়ে বেরোতে যাবে, হঠাৎ দেখলো দূরে মৌ আসছে। মাথায় ছাতা নেই, বৃষ্টিতে পুরো কাকভেজা হয়ে গেছে। দিকবিদিক জ্ঞান শুন্য হয়ে পদ্মা নিজেই বৃষ্টির মধ্যে ছুটে গেলো মৌ এর কাছে। "কি রে মেয়ে, এ কি অবস্থা! এত্ত দেরি, তোর ছাতা কৈ ?" মৌ ও যেন কুল খুঁজে পেলো পদ্মাকে পেয়ে। বললো, "ছাতা নিয়ে যাইনি গো , তার উপর ট্রেনে এতো ভিড়, বাঁ হাতে এমন হ্যাঁচকা টান লাগলো যে হাতটা নাড়াতেই পারছি না। "
" কি বলছিস মৌ, দেখি দেখি ! দাঁড়া দোকানে চল। আমি তোর জন্যেই বসে আছি তখন থেকে। "

মৌ কে নিজের বুকে লাগিয়ে ধরে ধরে দোকানে এনে ঢোকালো পদ্মা। ওকে আন্তে গিয়ে ওর ঝোলা মেনার সাথে মৌ এর ভেজা শরীরটা ঘষছিলো, তাতেই মেনার বোঁটা পাথরের মতন শক্ত হয়ে গেছে।

দোকানঘরের ভিতরে ঢুকে পদ্মা হারিকেন টা বাড়িয়ে দিলো, ঘর ভর্তি আলো হয়ে গেল। মৌ কে একটা বেঞ্চ এ বসিয়ে পদ্মা বললো, "দাঁড়া, একটা গামছা নিয়ে আসি। "
মৌ বললো, "দাড়াও দিদি, একটু হাঁপ নিতে দাও। "
পদ্মা দাঁড়ালো মৌ এর সামনে। পুরো ভিজে সপসপ করছে মেয়েটা। চুল ভিজে লেপ্টে আছে কপালে। কামিজ টা ভিজে গায়ে লেপ্টে গেছে, ভেজা শরীরটা পরিষ্কার দেখা যাচ্ছে। ভারী ভারী বুকগুলোর উপর একটা সাদা ব্রা আছে, পরিষ্কার সেটার অবয়ব দেখতে পেলো। সালোয়ার এর কোমর আর পাছার কাছটা লেপ্টে গেছে শরীরের সাথে, ভারী ভারী পোঁদের দাবনাগুলো পাশ থেকে দেখতে পেলো। পরিষ্কার একটা প্যান্টির অবয়ব ও ফুটে উঠেছে। পদ্মা নিজে কোনোদিন ব্রা প্যান্টি পড়েনি, ওই সায়া ব্লাউস। মেনার বোঁটাদুটো শক্ত হয়ে টনটন করছে, ও নিজেও ভিজে গেছে, ভালো করে দেখলেই বুঝবে লাল ব্লাউস এর কাপ এ ঝোলে স্তন এ দুটো স্টোনচিপ এর মতন কালো বোঁটা শক্ত হয়ে উঁকি মারছে।

পদ্মা জিজ্ঞেস করলো, "জল খাবি?"
মৌ মাথা নেড়ে বললো "হ্যাঁ।
পদ্মা কুঁজো থেকে গ্লাস এ করে জল দিলো মৌ কে। ঢকঢক করে পুরো জল টা খেয়ে একটা স্বস্তির নিঃস্বাস ফেললো। এরপর পদ্মা নিজেই ঘর থেকে একটা পরিষ্কার গামছা নিয়ে এসে মৌ কে দিলো। মৌ গামছা টা নিয়ে একটা শুকনো হাসি হাসলো, বললো, "বাঁ হাতটা বড্ড ব্যথা করছে গো । " এই বলে মৌ উঠে দাঁড়িয়ে ঘুরে গেলো, তারপর গামছা দিয়ে চুল শুকোতে লাগলো। পদ্মা দেখলো, ভিজে সালোয়ার মৌ এর পাছা লেপ্টে আছে, খাঁজে ঢুকে গেছে। প্যান্টি টা পরিষ্কার দেখতে পাচ্ছে পদ্মা, মনে হচ্ছে বাদামি রঙের। পদ্মার একটা অদম্য ইচ্ছে হলো হাত বাড়িয়ে মৌ এর পাছার গভীর খাঁজ এর গরম টা অনুভব করতে, হাঁটু গেড়ে মুখ ঢুকিয়ে দিতে ওর পাছার খাঁজে, কিন্তু লোভ সংবরণ করলো। গলা টা শুকিয়ে গেছে, আমার বুকের ভিতর টা ধুপ ধুপ করছে। ধরা গলায় বললো, "পুরো ভিজে গেছিস তো মৌ, জামাকাপড় ছাড়বি তো? আমার তো সারি ছাড়া কিছু নেই, অসুবিধে নেই তো? আজকে রাত টা কিন্তু এখানেই থাকবি। এই অবস্থ্যায় আর বেরোতে হবে না। আমি দুটো আলুভাতে আর পাঁপড় ভাজা করে নিচ্ছি, দুজনে খেয়ে নেবো। "
মৌ বললো, "আমি থাকলে তোমার অসুবিধা হবে না তো ?"
পদ্মা হেসে বললো, "বরং এমনখুশি হবো যে তোকে আর যেতে দিতে চাইবো না "
এই বলে পদ্মা ঘরের ভিতর থেকে একটা পুরোনো পরিষ্কার শাড়ি, ব্লাউস আর সায়া এনে দিলো। তারপর বললো, "তুই ঘরের ভিতর গিয়ে জামাকাপড় ছেড়ে নে, আমি এখানে ভাত বসাই। "

মৌ ঘরের ভিতর গেলো, পদ্মা ঢিপ ঢিপ বুক নিয়ে চাল ধুতে লাগলো। মাটির উনুন, একটু আগেই জ্বলেছে, সহজে ধরে গেলো। উনুনের ফাঁক দিয়ে পদ্মা মাঝে মাঝে ভিতর ঘরে উঁকি দিতে লাগলো। হারিকেন এর আলোয় যতটা দেখা যায়, চেষ্টা করলো দুচোখ ভরে দেখতে।

মৌ ঘরের ভিতর ঢুকে দেন হাত দিয়ে ওড়না টা মাটিতে খুলে ফেলে দিলো। বেচারি বাঁ হাত নাড়াতেই পারছে না মনে হলো। তারপর ভিজে গায়ে লেপ্টে থাকা কামিজ টা অনেক কসরত করে মাথা থেকে বার করলো। ভাত বসানোর অজুহাতে হাঁ করে পদ্মা মৌ কে গিলতে লাগলো। মেয়েটা পিছন ফিরে আছে, কামিজ টা খুলতেই ব্রা এর সাদা স্ট্র্যাপ দেখতে পেল। সালোয়ারটা পুরো ভারী পোঁদের দাবনার মধ্যে ঢুকে গেছে। কাঁধ থেকে ব্রা এর স্ট্র্যাপ টা কোনোমতে নামিয়ে ব্রা টা ঘুরিয়ে নিলো মৌ, কিন্তু পিছন ফিরে থাকায় ওর বুকদুটো দেখতে পেলো না পদ্মা। তারপর ব্রা টা খুলে মাটিতে ফেলে দিলো। পদ্মার ইতিমধ্যে গুদ দিয়ে লালা গড়াতে শুরু করে দিয়েছে , গলা শুকিয়ে কাঠ। রান্না ভুলে ও হাঁ করে মৌ কে দেখে গেলো।

এর পর মৌ সালোয়ার এর দড়ির ফাঁস এক টানে খুলে ফেললো, তারপর শরীরের সাথে লেপ্টে থাকা পাজামাটা টেনে টেনে নামিয়ে ফেললো গোড়ালি অবধি। পদ্মার হৃৎপিন্ডটা যেন গলায় চলে এসেছে। কি সুন্দর পাছাটা। ও ঠিকই আন্দাজ করেছিল, প্যান্টি টা বাদামি। তারপর এক টানে প্যান্টি নেমে এলো গোড়ালিতে, আর মৌ পুরো উলঙ্গ হয়ে গেলো। ফোলা ফোলা পাছার দাবনা , সরু চাবুকের মতন কোমর, পদ্মার পাগল পাগল লাগতে শুরু করলো। হঠাৎ মৌ ঘুরে গেলো , আর ওর বড়ো বড়ো আমের মতন বুকদুটো পদ্মা দেখতে পেলো। গাঢ় রঙের বোঁটা, আর কি সুঠাম। একটুও ঝুলে পড়েনি, কিন্তু দুটোই বড়োসড়ো পেঁপের মতন আকারের। পদ্মার খুব হিংসে হলো। ওর বুকগুলো জঘন্য। হঠাৎ মৌ মুখ তুলে ঠিক পদ্মার দিকে তাকালো। চকিতে পদ্মার মনে হলো মৌ ওকে দেখে ফেলেছে। ও তড়িঘড়ি রান্না শুরু করলো। তারপর যেন কিছুই হয়নি এমন ভাব করে জিজ্ঞেস করলো, "তোর হলো রে মৌ ?"

মৌ উত্তর দিলো, "আসছি গো, দাড়াও। "
পদ্মা এবার খুব সন্তর্পনে উঁকি দিলো, দেখলো মৌ সায়া পরে ফেলেছে, ব্লাউস পড়ছে। কিন্তু একহাতে ব্লাউস পড়তে একটু বেগ পেতে হচ্ছে বলে মনে হলো। তার উপর মৌ এর বুকের যা আকার, মনে হয় না পদ্মার ব্লাউস ওর হবে। মৌ কিছুক্ষন ব্লাউস টা নিয়ে যুদ্ধ করে তারপর খুলে ফেললো, তারপর গায়ে শাড়ি টা জড়িয়ে নিল। এর পর ধীর পায়ে পদ্মার উনুনের কাছে এসে বললো, "তোমার ব্লাউস টা পড়তে পারলাম না গো, তাই সায়া পরে গায়ে শাড়ি জড়িয়ে চলে এলাম। এতেই হবে। উনুনের তাপে ঘর টা আরাম হয়ে গেছে। "
পদ্মা একটু লজ্জার ভঙ্গিতে বললো, "আমারি বোঝা উচিত ছিল, আমার ব্লাউস কি তোর হয় ?" এর পর একটু মিচকি হেসে বললো, "ইশ অমন ভারী বুক যদি আমার হতো "
মৌ একটু লজ্জা পেয়ে বললো, "ধ্যাৎ", তারপর পদ্মার পাশে এসে বসলো। "আঃ এই উনুনের আগুনে কি আরাম লাগছে। একদম ঠান্ডা হয়ে গেছি ", এই বলে মৌ টপ্ সেঁকতে লাগল। পদ্মা বললো, "দাঁড়া, রান্না হয়ে যাক, গরম ভাত খেলেই শরীর ভালো লাগবে, যা ভিজেছিস বেচারি। হাতে খুব ব্যথা করছে ?"
মৌ বললো, "হ্যাঁ গো, বাঁ হাতটা কাঁধের কাছে যন্ত্রনা হচ্ছে। "
পদ্মা বললো, "আমার কাছে বাল্ম আছে, খেয়ে নেয়, তারপর মালিশ করে দেব। "

মৌ পদ্মার একদম ঘনিষ্ট হয়ে বসলো, তারপর টুকি টাকি গল্প করতে লাগলো, আর রান্নায় সাহায্য। পদ্মা ভাতের মার্ ঝরিয়ে আলুসেদ্ধ মাখলো নুন, পেঁয়াজ, লঙ্কা আর কাঁচা তেল দিয়ে। তারপর বললো, "এখন খাবি তো।? তাহলে পাঁপড় ভাজবো। "
মৌ কিছুক্ষন ধরেই একটু উশখুশ করছে টের পাচ্ছিলো পদ্মা। এবার খাবে কিনা জিজ্ঞেস করে মৌ হঠাৎ আমতা আমতা করে বললো, "তোমার বাথরুম কথায় গো ? যাবো। "
বাইরে তখন প্রচন্ড বৃষ্টি। পদ্মা বললো, "বাথরুম তো পিছনে খালের উপর। কিন্তু এখন গেলে তো আবার ভিজে স্নান করে যাবি। "
মৌ একটু চুপ করে বললো, "হুম । "
পদ্মা এবার একটু ইতস্তত করে বললো, "কিসে যাবি, ছোট কাজ না বড়ো কাজ ?"
মৌ লজ্জায় রাঙা হয়ে বললো, "দুটোই। অনেক্ষন যেতে পারিনি, পেটে মোচড় মারছে। "
পদ্মা খাবার ঢাকা দিয়ে উঠে পড়লো, তারপর বললো, "দাঁড়া, ব্যবস্থা করছি। "

ঘরের ভিতর বাসনের ডাই থেকে একটা বড়ো অ্যালুমিনিয়াম এর বাটি বার করল। এটা হলো অনেকে মিলে মুড়ি খাবার বাটি। তারপর হাত ধোয়ার ঘটিতে জল ভরে নিয়ে এসে বললো, "তুই ঘরের ভিতরে গিয়ে এই বাটিতে কর। তারপর ধুয়ে নে। সাবান দিচ্ছি। এখন আর বাইরে যেতে হবে না। আমি পরে বাটি পরিষ্কার করে নেবো। "
মৌ আঁতকে উঠে বললো, "না না, বাটিতে কি করবো, এটা তো খাবার বাটি। তাছাড়া ঘরে গন্ধ হয়ে যাবে তো। "
পদ্মা একটু মিচকি হেসে বললো, "তাহলে কি চেপে বসে থাকবি? যা বলছি কর। হয়ে গেলে পিছনের দরজা খুলে দেব, সব গন্ধ ঝোড়ো হাওয়ায় মিলিয়ে যাবে। তাড়াতাড়ি যা, খাবার ঠান্ডা হয়ে যাবে। "

মৌ খুব লজ্জা লজ্জা করে মাথা নিচু করে বাটি আর ঘটিটা নিল। তারপর ঘরের ভিতর চলে গেলো। পদ্মা আবার উনুনের পিছন থেকে উঁকি মেরে দেখতে লাগলো, ওর সায়া আর শাড়ি গুদের লালায় ভিজে গেছে।
[+] 4 users Like limcee's post
Like Reply
#6
dada golpe ki kono purush thakbe?
পাঠক
happy 
Like Reply
#7
jknfkjndasn JFCsajfdsksklamckl Sadjsad
[+] 1 user Likes hobaba21's post
Like Reply
#8
আহাহা ! 
কি তরতর করে এগিয়ে যাচ্ছিলো চমৎকার প্লটের একটা গল্প ! 
কিন্তু বলা নেই কওয়া নেই, হঠাৎ করেই সব শেষ ! একেবারে নিস্তব্ধ হয়ে গেলো সব কিছু। লেখক আর গল্পটা সামনে বাড়ালেন না। বন্ধ করে দিয়ে যেনো তামাশা করলেন আমাদের অনুভুতি নিয়ে। এমনই হয়, ভালো কিছুর শেষ দেখাটা আর হয়ে উঠে না। 
এরকম সাবলীল গতিতে এগিয়ে চলা গল্প পড়তে বেশ ভালো লাগে। গল্পটা অনুভব করা যায়। যেনো চোখের সামনে ঘটে চলে ঘটনাগুলো... 
সুন্দর প্রয়াসের জন্য লেখককে অনেক অনেক ধন্যবাদ। 
[+] 2 users Like arn43's post
Like Reply
#9
(24-11-2023, 09:03 PM)arn43 Wrote: আহাহা ! 
কি তরতর করে এগিয়ে যাচ্ছিলো চমৎকার প্লটের একটা গল্প ! 
কিন্তু বলা নেই কওয়া নেই, হঠাৎ করেই সব শেষ ! একেবারে নিস্তব্ধ হয়ে গেলো সব কিছু। লেখক আর গল্পটা সামনে বাড়ালেন না। বন্ধ করে দিয়ে যেনো তামাশা করলেন আমাদের অনুভুতি নিয়ে। এমনই হয়, ভালো কিছুর শেষ দেখাটা আর হয়ে উঠে না। 
এরকম সাবলীল গতিতে এগিয়ে চলা গল্প পড়তে বেশ ভালো লাগে। গল্পটা অনুভব করা যায়। যেনো চোখের সামনে ঘটে চলে ঘটনাগুলো... 
সুন্দর প্রয়াসের জন্য লেখককে অনেক অনেক ধন্যবাদ। 

পড়া শুরু করে, এই ভয়টাই পাচ্ছিলাম। অকালে ঝরে যাবে। তাই হলো।


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

Like Reply
#10
(25-11-2023, 09:21 AM)মাগিখোর Wrote: পড়া শুরু করে, এই ভয়টাই পাচ্ছিলাম। অকালে ঝরে যাবে। তাই হলো।

আপনিই ভরসা... যদি পারেন তো হাল ধরুন। নীল সেলাম
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)