Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy অহনা আমার সেক্সি খালাত বোন
#1
আমাদের পাশের বাসায় ছিল খালার বাসা।তাই ছোটবেলা থেকেই খালার বাসা আর নিজের বাসা পার্থক্য বুঝতাম না।সারাদিনের অর্ধেক বেলাই খালার বাসায় থাকতাম। আমি ছিলাম পাকনা মানে বাল উঠার আগেই ফালানোর চিন্তা করতাম।আশেপাশের মহিলাদের দেখেই আমার নারীদেহ পরিচয় মানে আমি ইনসেস্ট ভক্ত।


খালা খালু আর ২ খালাতো বোন ঐ বাসায়।এক খালাত বোন ৫ বছরের বড় আরেকটা আমার ৩ বছরের ছোট।আমি খেলতাম ছোটবোন স্বর্নার সাথে তবে বড়বোন রত্না আপু প্রায়ই আমাদের সাথে খেলতো। একদিন রত্না আপু স্কুলে গেছে ,আমি আর অহনা খেলতেছি।খেলতে খেলতে অহনার উপর ঘর মুছার ময়লা পানি ফেলে দেই তখন সে আমারে কতক্ষন খামচিটামছি দিয়ে গোছল করতে ঢুকলো।আমি বাসায় একা, খালাম্মা ঘুমায়। আমি রুমে রুমে ঘুরতে ঘুরতে দেখি খালাম্মা কাৎ হয়ে ঘুমিয়ে আছে আর তার শাড়ি অনেক উপরে রান পর্যন্ত উঠে গেছে।আমার নজর গেল ঐ উদাম রানে।বুক ধক ধক করতে লাগলো।জীবনে কোনদিন বড় কোন মহিলার গোপন অঙ্গ দেখি নাই।

পুরা শরীর গরম হয়ে গেল।আস্তে আস্তে আমি খাটের কোনায় যেয়ে উকি দিয়ে শাড়ির ভিতরে দেখার চেষ্টা করলাম।বাদামি রান ভেতরে যেয়ে অন্ধকার হয়ে গেছে। আমি বসে,দাড়িয়ে,কাৎ হয়ে,সোজা হয়েও দেখতে পারতেছি না।আমার নুনু শক্ত,বুক ধক ধক করতেছে মাথা কাজ করতেছে না।আর খালাম্মার মত মাঝবয়সী জাস্তি মহিলার নুনু দেখার এত বড় সুযোগ মিস করার কোন ইচ্ছাই ছিল না তাই সাহস করে শাড়িটা ধরে উচা করলাম।কাৎ হয়ে শুয়েছিল তো আর আমি এ্যাপ্রোচ করছি পিছন থেকে তাই প্রথমবার এক ঝলকের মত কি দেখলাম বুঝি নাই তবে অনেক ভাজ দেখলাম শুধু। তাও একটু তৃপ্তি পাইলাম।তাড়াতাড়ি বাথরুমের সামনে যেয়ে কান পেতে বুঝলাম অহনা এখনো গোসল শুরু করে নাই,মনে হয় হাগু করতেছিল।তাই আমি আবার ফিরে আসলাম খালাম্মার কাছে।এবার আরো বেশি সাহস করে শাড়ি ধরলাম ,একটু উঠাইছি তখন হঠাৎ খালাম্মা নড়ে উঠলো,আমি দ্রুত খাটের নিচে বসে পড়লাম।কিন্তু বুঝলাম খালাম্মা উঠে নাই বরং আমার অর্ধেক উঠানো শাড়ি ওনার নড়াচড়ায় আরো ঢিল হয়ে গেছে।এবার আর দেরী না করেই শাড়ির কোনা ধরে আস্তে আস্তে পুরা পাছাটা উদাম করে ফেললাম।

মামু কি আর কমু,বাদামী এবং অনেক চওড়া একটা পাছা।আর মাঝখানটা পুরা গিরিখাদের মত গভীর।তাতে আবার মাঝারি সাইজের বালে ভর্তি হওয়ায় পুরা পাহাড়ি উপত্যকার মত লাগলো।জীবনের প্রথম বড় মহিলার নুনু দেখতে যেয়ে পাছা দেখলাম।খালাম্মার যেই পাছার ফুটা ঐটা একটা ৫ টাকার কয়েনের সমান বড়।খুব ইচ্ছা করতেছিল একটু আঙ্গুল দিয়ে গুতা দিতে কিন্তু ভয়ে দিলাম না তবে আলতো করে বালগুলো ছুইলাম।খুব কাছে মুখ নিয়ে পাছা আর পাছার ফুটা দেখলাম,কাঁচা মাংসের ঘ্রান পাইলাম জীবনের প্রথম।এর বেশি কি করতে পারি? আমার নুনুটা তো খুব শক্ত হয়ে আছে।আমি সেটা আস্তে আস্তে খাটের কোনার তোষকে ডলতে লাগলাম আর একদৃষ্টিতে খালাম্মার পাছা দেখতে লাগলাম।

হঠাৎ করেই দেখি আমার নুনু দিয়ে গরম অনেক পানি বের হয়ে গেল।আমার হাফপ্যান্ট ভিজে গেল তাই একটু ভয় পেলেও খুব শান্তি লাগতেছিল।মনে পড়লো স্বর্না গোছল করে বের হতে পারে তাই দ্রুত খালাম্মার শাড়িটা একটু নিচে নামায় দিয়ে আমি দৌড়ে আমার বাসায় চলে আসলাম।বাসায় এসে প্যান্ট চেন্জ করে আবার খালাম্মাদের বাসায় গেলাম আর অহনার সাথে খেললাম।ঘন্টাখানেক পরে খালাম্মা ঘুম থেকে উঠে আমাদের রুমে আইসা বলে কি করছ তোরা? আমি তো ভয় পেয়ে গেলাম,মনে হইলো খালাম্মা টের পেয়ে গেছে।কিন্তু তেমন কিছুই বললো না।আমিও আস্তে আস্তে স্বাভাবিক হইলাম তবে সেই যে প্রথম পাছা দেখলাম আর খেচা শিখলাম তা মনে করে আজো আনন্দিত হই।

এর মাঝে অনেক দিন পার হইল। আমি বড় হইছি রত্না আপুও বড় হইছে আবার অহনাও বড় হইছে।

রত্না আপুর বিয়ে হয়ে গেছে আমেরিকা প্রবাসীর সাথে।কিন্তু আপায় তখনো দেশেই আসে।ভিসার অপেক্ষায়।আমিও কলেজে উঠলাম।তো একদিন আমি নেটে, রত্না আপু আমার রুমে আসলো।

জিজ্ঞেস করে কি করোছ?আমি বলি এই এটাসেটা দেখি।

রত্না আপু চোখ পাকায়া বলে,হুমম একলা বাসায় নেট পাইয়া এখন শয়তান হইছস না?সারাদিন নেটে পইরা থাকস।

রত্না আপুর চেহারাটা খুব মিষ্টি,গায়ের রং শ্যামলা কিন্তু পাতলা শরীরে চওড়া কোমড়ের কারনে উনি খুব ঢং করে হাটে আর অভ্যাসবশত কথায় কথায় গায়ে হাত দেয়।মানে ইনসেস্ট ফ্যান্টাসির জন্য পারফেক্ট।আমারও আগে থিকাই ফ্যান্টাসি আছে ওনারে নিয়া।হঠাৎ ওনার এমন চোখ পাকানি দেইখা কেন জানি আমার শরীর গরম হইয়া ধনটা দাড়ায়ে গেল।

আমি বলি কি আর দেখমু,সব আজব আজব জিনিস।

উনি বলে মানে?

আমি বলি আপনার তো বিয়ে হয়ে গেছে আপনার কাছে নরমাল কিন্তু আমার কাছে আজব এমন অনেক কিছু দেখি।

ওরা যে ভিডিও টি দেখছিল সেই ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন । 

[Image: My%2BCousin%2BSister%2B%25282020%2529%2B...nloads.png]

চলবে... 
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি বলি কি আর দেখমু,সব আজব আজব জিনিস।

উনি বলে মানে?

আমি বলি আপনার তো বিয়ে হয়ে গেছে আপনার কাছে নরমাল কিন্তু আমার কাছে আজব এমন অনেক কিছু দেখি।

উনি একটু গলাটা চড়াইয়া বলে, শয়তান।ফাজিল হইছস?

আমি বলি ,আরে না এমনি এমনি বলি নাইতো।দেখেন মানুষ মানুষ কিছু করে তা নরমাল কিন্তু কুকুরের সাথে!!!

এটা বললাম যেন উনি বুঝে যে আমি কোন ধান্ধা করতেছিনা বরং আসলেই অন্যরকম কিছু দেখছি।

উনি বলে,মানে? আমি বলি, তাইলে দরজাটা লাগাইয়া আসেন আপনেরে দেখাই।

উনিও দরজা লক চাপ দিয়ে আমার পাশে সোফায় আইসা বসলো।আমি ওনার কাঁধে হাত রাইখা একটা এনিমেল এক্স দেখাইলাম।ছোট্ট ভিডিও কিন্তু দেইখা উনি আসলেই অবাক হইছে।

বলে, এগুলাও সত্যি?

আমি বলি, এগুলা তো কিছুই না আরো কত কি আছে!

তখন বলে, মানে?

আমি বলি , এখন তো বিদেশে ভাই-বোন সেক্স করে আবার ঐটার ভিডিও প্রচার করে!

এবার উনার চেহারা দেইখা বুঝলাম যে ভ্যাবাচ্যাকা খাইয়া গেছে।আমি তারাতারি একটা ইনসেস্ট ক্লিপ চালু করে দেখাইলাম যে দেখেন এরা ভাই-বোন কিন্তু গোপনে চুদাচুদি করে।ইচ্ছা কইরা শব্দটা বললাম।চোদাচুদি শুনে ওনার দেখি নিঃশ্বাস ভারী হয়ে গেছে।আমি আস্তে কইরা হাতটা ওনার কোমরে নামাইলাম আর কানের কাছে মুখ নিয়ে বললাম যে, এইটা হইলো ইনসেস্ট সেক্স।ভাই-বোনের মধ্যে করে তবে বৈজ্ঞানিকভাবে প্রমানিত যে এই সেক্সে সবচেয়ে বেশী এক্সাইটমেন্ট।

রত্না আপু বোধহয় আমার ধান্ধা টের পাইয়া গেছে তাই দ্রুত ঝটকা মাইরা উঠে গেল সোফা থিকা।

আর বলে ছিঃছিঃছিঃ এত খারাপ জিনিষ দেখছ তুই?পাপ হবে তোর অনেক।

আমি তখন পরিবেশ সহজ করতে শব্দ কইরা হাসলাম বললাম।ধুর, আপনে আমার বড় খালাত বোন,আপনার বিয়ে হয়ে গেছে আমরা কি কোনদিন ইনসেস্ট সেক্সের মজা নিতে পারমু নাকি!

রত্না আপুও হাসতে হাসতে বলে, তোর নুনুটা কাইটা ফেলা দরকার।

আমি নগদ দাড়ায়ে আমার ট্রাউজার খুলে ফেললাম ওনার সামনে।আমার ৬ ইঞ্চি ঠাটানো ধনটা দেখাইয়া বলি,কাইটা ফেলেন।আপনে যদি কাটতে পারেন আমার আর কিছু বলার নাই।


********************** 
**********************


রত্না আপুর তো পুরা অবস্থা খারাপ।উল্টা দিকে ঘুরে বলে,ছিঃছিঃ কি করলি তুই অসভ্য?

আমি দেখি উনি দরজা খুলে বের হইয়া যায় নাই,বরং দাড়ায়ে আছে।মানে কাহিনীতে কিন্তু আছে।আমি ট্রাউজার খোলা অবস্থায় ল্যাংচাইতে ল্যাংচাইতে ওনার পিছে দাড়াইয়া ওনার চওড়া কোমরে হাত রাইখা আস্তে কইরা বললাম,রত্না আপু একবার দেখেনই না আপনার ছোট ভাইয়ের সম্পদটা কেমন!

বলেই আমার ঠাটানো ধোনটা ওনার পাছার উপরে হাল্কা চাপ দিয়া ধরলাম।

উনি বলে,রনি তুই কি পাগল হয়ে গেছস?

আমি বলি, আপনার মত বোন থাকলে সুস্থ থাকি কিভাবে?তার উপর আপনে কয়দিন পর আমেরিকা চলে যাবেন।তখন তো জীবনেও আর কিছু করতে পারবো না।

এটা বলে ইঙ্গিত করলাম যে, ঘটনা পুরা নিরাপদ এবং কোন পক্ষেরই রিস্ক নাই।এনিমেল সেক্স আর ইনসেস্ট সেক্সের ভিডিও দেখার পর এমনেই মাথা থাকে ঘোলা তার উপর একটু নিরাপত্তা পাইলে ওনার ভোদার রস যে খসবে এই ব্যাপারে আমার কনফিডেন্স ছিল।

উনি তখন আস্তে আস্তে হাত পিছনে আইনা আমার ধনটা ধরে বলে,রনি তুই এত খারাপ হইছস,তুই আমার ছোট ভাই হয়ে এমন করলি?

আমি মনে মনে কই,আমার ধোন হাতাও আর আমারে গাইল পারো!ভালো ভালো, যাই বলো নাই বলো স্বপ্নের ইনসেস্ট আমি করমুই।

পরে আমি ওনার আমার দিকে ফিরাইয়া বলি,কোন কিছু চিন্তা কইরেন না।আপনে আমার স্বপ্নের নারী,ছোটকাল থেকেই আপনাকে ন্যাংটা দেখার শখ এই বলেই ওনার শ্যামল ঠোঁটে ঠোঁট লাগাইলাম।উনি আমার ধন ছাড়ে তো নাই উল্টা আরো শক্ত করে ধরলো আর আমার মুখে জিহ্বা পুরে দিল।আমি তো পুরা পাগল হয়ে গেলাম।একহাতে ওনার পাছা অন্য হাতে দুধ টিপা শুরু করলাম।২ মিনিটের মত চুমু দিয়ে জামা কাপড়ের উপর দিয়াই ওনার সারা শরীর চুমা শুরু করলাম।হঠাৎ আমারে অবাক করে দিয়ে উনি আমারে খাটে শুইয়ে দিয়ে আমার ধোনটা চুষতে শুরু করলো।ওহ,জীবনের প্রথম ব্লো জব তাও আবার রত্না আপুর মুখে।মুখটা পুরা গরম লালায় ভর্তি।আমি ওনার চুল ধরে ওনার চেহারা দেখতে লাগলাম।এবার মুখ থেকে ধোনটা বের করে আমার বিচি চোষা শুরু করলো এর পর আমার পা ফাক করে দেখি আমার পাছার ফুটার দিকে জিহ্বা বাড়াইতেছে।আমার পাছায় বালে ভর্তি তাই আমি একটু লজ্জা পেয়ে বললাম, ঐখানে না প্লিজ,প্লিজ।উনি একটু হাসি দিয়া উঠে দাড়াইলো আর সালোয়ার কামিজ খুললো।আমি খাটে বসে বসে উপভোগ করে দেখলাম।..

চলবে... 
********************** 
অনলাইনে হট হিন্দি ওয়েব সিরিজ দেখার জন্য ক্লিক করুন (স্পাম কিম্বা এড বিহিন)
**********************
[+] 2 users Like ohonarahman's post
Like Reply
#3
আহাহা ! 
বড়ই চমৎকার শুরুটা ছিলো। 
কিন্তু হায় ! 
এযে অঙ্কুরেই বিনাশ... 
গল্পটা চালিয়ে গেলে খুব ভালো হতো। যতোটুকু পড়েছি তাতে ফাঁক খুব বেশী ছিলো না। খুব স্বাভাবিকভাবেই এগিয়ে চলছিলো কাহিনী। যথেষ্ঠ উত্তেজক সেই সাথে বাস্তবতাকে পাশ কাটিয়ে গোঁজামিল দেয়ার প্রয়াসও খুব একটা ছিলো না। শেষটা সম্মন্ধে ধারনা করে নিলেও গল্পের মাধ্যমে জেনে নিতে পারলে বেশ ভালো লাগতো। 
আফসোস লাগে, এই ধরনের মাঝ পথে কিংবা শুরুতে গল্প যদি আটকে যায়... 
লেখকের লেখার হাত বেশ ভালো। সৃস্টিশীলতায়ও যথেষ্ঠ পরিপক্ক ! শুধু শেষ করার মানসীকতা যদি থাকে তবে ভালো একজন লেখক যে হয়ে উঠবেন তাতে আমার কোনো সন্দেহ নেই। 
সুন্দর একটা লেখা শুরু করার জন্য (যদিও এর শেষ হয়তো কোনোদিনও হবে না) লেখককে অনেক অনেক ধন্যবাদ ! 
[+] 1 user Likes arn43's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)