Thread Rating:
  • 4 Vote(s) - 2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পর্দানশীল স্ত্রী থেকে হটওয়াইফ
#1
পর্দানশীল স্ত্রী থেকে হটওয়াইফ

১ম পর্ব

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম।

আমি এক সম্ভ্রান্ত . পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে।



স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না।



আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে আমার অনেক পছন্দ হলো, অবশ্য অইভাবে ছেলেদের দিকে তাকানোও হয়নি স্কুলে পড়া অবস্থায় তবে মনে মনে ছেলেদের সাথে মিশতে আর কথা বলতে ইচ্ছা করতো, তবে পরিবারের কঠোর মানা উপেক্ষা করে সেটা করা সম্ভব ছিলো না। তাই বিয়ের দিন মাথার মধ্যে অনেক কিছুই ঘুরপাক খাচ্ছিলো। ছেলে সদ্য একটা প্রাইভেট ব্যাংকে চাকরি নিয়েছে৷ মোটামুটি ভালোই বেতন আর ছেলেও নাকি অনেক ভালো। আচ্ছা এখন আর ছেলে ছেলে না করে ওর নাম বলি, ওর নাম সুমন।



বাসর রাতে সুমন আমার সাথে কিছুই করলাম না, হয়তো আমি ভয়ে চুপসে ছিলাম তাই হয়তো। শুধু আমার পায়ে আলতো করে চুমু খেয়েছিলো, প্রথম কোনো পরপুরুষের স্পর্শ পেয়ে আমি আরো চুপসে গিয়েছিলাম। অই রাত গল্প করতে করতেই পার করে দেই, ওর ছোটবেলার গল্প, স্কুল কলেজ ফ্রেন্ডস এসব নিয়েই কথা বলে, আমার নিজের অবশ্য কিছু বলার ছিলো না, আমি চুপ করে শুনি শুধু।



যেহেতু আমি খুবই কনজার্ভেটিভ পরিবারের মেয়ে, আমার টিভি সিনেমা দেখাই মানা ছিলো। স্কুলের বান্ধবীরা যা বলতো অইটুকুই ছিলো আমার জ্ঞান। সুমন আবার এদিক থেকে পুরোই উলটো। বিয়ের কয়েকদিন যেতে না যেতেই আমাকে প্রথমবারের মত পর্ণ ভিডিও দেখায়। অইসময়ে মোবাইল ফোনে পর্ণ অতটা সহজলভ্য ছিলো না। ভিসিডি কিনে এনেছিলো।



আমি তো লজ্জায় মরেই যাচ্ছিলাম, আমাকে অনেক কষ্টে রাজী করিয়েছিলো ও। আমাদের প্রথমবার যৌনমিলন হয় এর কয়েকদিন পরে। আমি এতটাই লাজুক ছিলাম যে বার বার করে পর্ণ দেখানোর পরেও ফ্রি হতে পারছিলাম না। যতই যৌবন আসুক না কেনো মানিয়ে নেয়ার একটা ব্যাপার তো আছে। বেশ স্বাভাবিকই মনে হয়েছিলো অইদিন কিন্তু এখন আমি বুঝি ওর আসলে অনেক তাড়াতাড়ি বীর্যপাত হয়ে যেত। অনেক তাড়াতাড়ি, তাই ও সঙ্গমের থেকে বেশি ফোরপ্লে করতো, আমার বুক ধরে চাপ দিত, চুষে দিত এরপরে আমিও সবকিছু ওর উপরে ছেড়ে দিতাম। ভালোই লাগতো।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এভাবেই চলছিলো আমাদের সেক্স লাইফ। এরমধ্যে আমি অনেকটাই চেঞ্জ হয়ে গেছি, বাবার বাসায় এত কড়াকড়ি নিয়ম আর সেখানে সুমনের কোনো নিয়মের বালাই ই নেই, আমিও আমার স্বাধীনতা ভালোই উপভোগ করছিলাম, সুমন প্রায়ই পর্ণ মুভি নিয়ে আসতো, রাতে খাবার পরে দুজনে মিলে দেখতাম। তবে খেয়াল করতাম ওর আনা বেশিরভাগ পর্ণমুভিই স্বামী স্ত্রীর কিন্তু স্ত্রীর সাথে সেক্স করছে বাইরের এক পুরুষ আর স্বামী তাকিয়ে তাকিয়ে দেখছে আর ভিডিও করছে। আমি সুমনকে বলতাম কি যে দেখ এসব, অবাস্তব জিনিস, এটা কখনো হয়? কোনো স্বামী এরকম হতে দিতে পারে? আমি ভাবতেও পারি নি আমার নিজের কপালেই জুটবে এরকম স্বামী।

বিয়ের প্রায় ৯ মাসের মাথায় ও আমাকে প্রস্তাব দিলো একটা চাকরি করার জন্য। আমি তো অবাক। মানে কি? আমি কেনো চাকরি করতে যাবো (যারা জানেন না তাদের জন্য বলি, '. মেয়েদের সাধারণত চাকরির জন্য বলা হয় না, ঘরের বাইরে খুব বেশি প্রয়োজন ছাড়াও যাওয়া বারণ, আর এ ব্যাপারে আমার পরিবারের কড়াকড়ি ছিলো অনেক বেশি) সুমন বলল হ্যা৷ আমাকে অবশ্যই চাকরি করতে হবে, স্মার্ট হতে হবে৷

আমি দ্বিধায় পড়ে গেলাম, কি করবো এখন, ওদিকে ভাবছিলাম সুমন অতটা সিরিয়াস্লি হয়তো বলে নি কিন্তু সেটাও আমার ভুল ধারণা। পর পর কয়েকদিন আমাকে শুধু চাকরির কথা বলতে বলতে মাথাব্যথা উঠিয়ে ছাড়লো। অবশেষে আমি রাজী হলাম। খুব যে নিজের ইচ্ছার বিরুদ্ধে তাও না, ভিতরে ভিতরে খুব এক্সাইটেড ছিলাম। যেহেতু এসএসসি পাশ তাই বড় কোনো চাকরি করা সম্ভব ছিলো না তবে আমার ভয়েস অনেক সুন্দর, আর চেহারাটাও নাকি হট (সুমনের কথা) আমি রাজী সুমনকে এটা বলতেই ও ভীষণ খুশি হয়। সেই রাতে খুব করে আমাকে করে। আমি বুঝি না ওর এত কিসের খুশি?

পরদিন ও আমাকে আসল কথাটা বলে। ও চায় ওর ওয়াইফ পরপুরুষের সাথে সেক্স করুক, এটাতে নাকি ও ভীষণ এক্সাইটমেন্ট ফিল করে। আমি যেন আকাশ থেকে পড়লাম। আমি কোনোভাবেই রাজী না এটা করার জন্য৷ এখনো মনে আছে অইদিন রাতে কাঁঁদতে কাঁদতে ঘুমাতেও পারি নি। কপালকে দোষ দিচ্ছিলাম আর আল্লাহকে ডাকছিলাম, কি এমন পাপ করলাম যার জন্য এভাবে শাস্তি পেলাম। এরপরের কয়েকটা দিন সুমন ছুটি নিলো আর আমাকে ঘুরতে নিয়ে যেত বাইরে। আমাকে সারাদিন বুঝাত কেনো ও এটা চায় আর আমারও কি কি সুবিধা হবে।

আমি যদিও একদমই মানতে চাই নি এরপরেও ওর কয়েকটা কথা আমার কানে লাগে। ও বেশিক্ষণ করতে পারতো না যেটা পর্ণ দেখে বুঝেছি। তাছাড়া আমার সুবিধা আমি বেশি বেশি যৌনসুখ পাবো৷ সুমনের থেকে ভালোবাসা আর পরপুরুষের থেকে যৌনসুখ। ও আমায় সবকিছু দিতে সক্ষম শুধু যৌনসুখ বাদে, অইটা পরপুরুষ থেকে নিতে হবে৷ নিজে নিজে কিছুদিন ভাবলাম আর পর্ণস্টারদের শীৎকার কানে বাজত৷ ইশ কি সুখ। শেষে একদিন ওর সামনে মাথা নিচু করে দাঁড়ালাম, লজ্জায় মাথা তুলতে পারছিলাম না, আমাকে দেখেই ও বুঝে নিল ব্যাপারটা, আমাকে জড়িয়ে ধরলো আর বলল, সত্যিই তুমি রাজী? আমি শুধু আস্তে করে হুম বললাম। ও যেন স্বর্গসুখ পেলো। ……. (চলবে)
Like Reply
#3
আপনাকে এখানে দেখে অবাক হলাম + ভাল লাগল দাদা
Like Reply
#4
Next part ta den tarari
Like Reply
#5
Darun
Like Reply
#6
২য় পর্ব


রাজী তো হলাম কিন্তু আমার মনের ভিতরে কি চলছিলো বুঝাতে পারবো না, পর্ণোগ্রাফীর কামুক মেয়েদের তীব্র যৌনসুখের শীৎকার যেমন আমাকেও কামুক করে তুলছিলো আবার নিষিদ্ধ যৌনতার প্রতি তীব্র আকর্ষণ। ভিতরে ভিতরে যেন আমার যৌনতা দাবানলের মত ফুঁসে উঠছিলো কিন্তু সুমনের সামনে এসব প্রকাশ করতে বিব্রতবোধ হচ্ছিলো।

দেখতে দেখতে আমার অফিসে জয়েন করার দিন এসে গেলো। একটা ফোন কোম্পানীর শো-রুমে। বাংলাদেশের মফস্বল শহরগুলোতে শো-রুমে মেয়েরা তখনও চাকরি করা তেমন শুরু করে নি। অই শো-রুমে আমিই একমাত্র মেয়ে ছিলাম। যদিও এসব করতে রাজী হই তারপরেও রাতারাতি পর্দা বাদ দেয়া সম্ভব ছিলো না আমার জন্য।

আমার চেঞ্জ হওয়া এখান থেকেই শুরু। প্রথমেই আমার জন্য ঢিলেঢালা বোরকা বাদ দিয়ে ঢাকা থেকে টাইট ফিটেড বোরকার ব্যবস্থা করলো সুমন, যেন শরীরের প্রত্যেকটা ভাঁজ বাইরে থেকে বোঝা যায়। ভীষণ ন্যাকামো করে কথা বলতে হবে এবং কারণে অকারণে হাসতে হবে, কড়া পারফিউম ব্যবহার করতে হবে, যারা জানেন না তাদের বলছি, আমাদের ধর্মে মেয়েদের পারফিউম বা সুগন্ধী মেখে পরপুরুষের সামনে যাওয়ার নিয়ম ছিলো না, এমনকি বাসার বাইরে প্রাণখুলে হাসি পর্যন্ত দেয়ার অনুমতি ছিল না, সুমন আমাকে শিখিয়ে দিলো কিভাবে গায়ে পড়ে ছেলেদের সাথে কথা বলবো।

বিশ্বাস করবেন না এত এক্সাইটমেন্ট নিয়েও আমার টেনশান হচ্ছিলো, এসির ঠান্ডা বাতাসেও ঘেমে যাচ্ছিলাম। পরিচিত হলাম আমার কলিগদের সাথে, ওরা তিনজন ছিলো, সাইফ, সজল আর সৌভিক। মুখ চেপে হাসলাম আমার নতুন তিন জামাই আর পুরানো জামাই সবার নামের প্রথম অক্ষর একই। তিনজনই ভীষণ হ্যান্ডসাম, ওরা অবশ্য আমার চেহারা দেখতে পারছে না কারণ আমার মুখ ঢাকা ছিলো।

সুমন আমাকে বার বার করে একটা কথা বলে দিয়েছে, সবসময় পুরুষের চোখ ফলো করতে যাতে ওরা কখন আমার কোথায় নজর দেয় সেটা যেন বুঝতে পারি। যদিও আমি নিকাব পরে ছিলাম যেটার কিছু অংশ বুক পর্যন্ত ঢাকা ছিলো, এরপরেও টাইট বোরকা পরার জন্য স্তনের কিছু অংশের আকার বেশ বোঝা যাচ্ছিলো৷ ওদের দৃষ্টি একটু পর পর অইদিকেই যাচ্ছিলো। সুমন পার্ভার্ট হলে কি হবে, আসলে একটা জিনিয়াস। অথবা পুরুষ তো, ও ভালো করেই চিনে পুরুষরা কি চায়।

সুমনের কথামত ওদের গা ঘেঁসে দাড়ালাম, হাসি দিয়ে জানতে চাইলাম কেমন আছেন আপনারা। ওদের মুখ দেখেই বুঝে গেলাম ওরা অবাক হয়েছে, হয়তো ভাবতেই পারেনি একটা বোরকাওয়ালী এতটা ফ্রি কিভাবে হবে, আরো বেশি অবাক হয়েছে আমার ভয়েস শুনে, আমার ভয়েস আসলেই অনেক চিকন আর মিষ্টি ।

ওরা একে একে নিজেদের পরিচয় দিলো আর আমার সম্পর্কে জানতে চাইলো, আমি কোথায় থাকি, বিবাহিত কিনা। অইদিন অনেক কথা হলো আমাদের, বেশ ফ্রি হয়ে গেলাম। বিয়ের আগে প্রেম করি নি তাই বুঝি নি প্রেমের জন্য সবাই এত কাঙাল কেনো হয়। যদিও প্রেম করা ইচ্ছা ছিলো না আমার, তাও ফ্লার্টিং এ তো দোষ নেই। একসময় সৌভিক জানতে চাইলো ফেইসবুকে একাউন্ট আছে কিনা, আমার ছিলো না। ওকে বললাম, দাদা, আমাকে একটা একাউন্ট করে দিন না (ন্যাকামি আরকি ?) সৌভিক বলল আচ্ছা করে দিব।

প্রথম দিনের সমাপ্তি। রাতে ওদেরকে বললাম আমাকে বাসায় পৌঁছে দিতে৷ সজলের বাইক ছিলো৷ ওর বাইকে করে বাসায় আসলাম। একটা অন্য রকমের অনুভূতি জানেন? একটা পরপুরুষের পিছনে এত কাছে বাইকে চেপে বসার অনুভূতি আগে ছিলো না, একটা মিক্সড ফিলিংস কাজ করছিলো।

রাতে সুমন বাসায় ঢুকেই জানতে চাইলো কেমন এগিয়েছে কাজ, পেরেছি কিনা। আমি অবশ্য ওর চোখের দিকে তাকাতে পারছিলাম না, সত্যি বলতে লজ্জা লাগছিলো, যদিও সুমনের সাপোর্টেই এসব করছি তাও এটা একরকম বিট্রে, সুমন কি আসলেই সহ্য করতে পারবে আমাকে? যদি একসময় ভালো না লাগে? তাড়িয়ে দেয়? সুমনকে রাতের খাবার দিতে দিতে এসব ভাবছিলাম। খাওয়া শেষ করে শুতে গেলাম। সুমন বিস্তারিত জানতে চাইলো।

আমি ওর বুকে মাথা দিয়ে আস্তে আস্তে সব বললাম। ও জানতে চাইলো কাকে সবচেয়ে বেশি মনে ধরলো। সত্যি বলতে সৌভিক এর প্রতি বেশি আকর্ষণ ফিল করেছি। এম্নিতেই ও বাকিদের তুলনায় বেশি হ্যান্ডসাম ছিলো তাছাড়া ও ছিলো * ৷ খতনা ছাড়া ওর লিঙ্গটা কেমন দেখাবে আর কিভাবেই কি হবে এটা জানার আগ্রহ ছিলো। তবে সুমনকে এসব কিছুই বললাম না, বললাম সবাইকেই মোটামুটি লেগেছে।

পরেরদিন অফিসে গেলাম৷ সৌভিক বলল আমার ফেইসবুকে একাউন্ট খোলা হয়ে গেছে, আমাকে একাউন্ট আর পাসওয়ার্ড বলে দিলো আর আমার ফোন থেকে একাউন্ট এ ঢুকে আমাকে শিখিয়ে দিলো কিভাবে ফেইসবুক অপারেট করতে হয়। পাশাপাশিই বসেছিলাম আর ইচ্ছা করে ওর শরীরের সাথে আমার শরীর মেশাচ্ছিলাম। ওকেও দেখলাম মাঝে মাঝে নড়েচড়ে উঠছে বুঝলাম আমার নরম শরীর পেয়ে লোভ সামলাতে পারছে না৷ সাথে তো কড়া পারফিউম আছেই।

যাই হোক আমি শিখে নিলাম, ও আগে থেকেই ফেইসবুকে ওর সাথে আমার ফ্রেন্ডশিপ করিয়ে দিয়েছে। সজল আর সাইফকে গিয়ে আমার একাউন্ট দেখালাম৷ ওরাও আমাকে রিকোয়েস্ট দিয়ে আমার ফ্রেন্ড হয়ে গেলো। আমি মনে মনে বললাম, সুমন, খেলা সবে শুরু ?
সৌভিক একটু পর পর বলা শুরু করলো ফেইসবুকে যদি ফেইস-ই না থাকে তাহলে কি সেটা ফেইসবুক হলো? আপনার একটা ছবি দিন না, প্রোফাইল পিকচারের জন্য৷ আসলে সবকিছু যে আমাকে দেখার ধান্ধা সেটা বুঝে গেছিলাম। কিন্তু সুমনের কঠোর মানা৷ এত তাড়াতাড়ি চেহারা দেখানো যাবে না, সস্তা হওয়া যাবে না। সজল আর সাইফের মধ্যে সাইফ একটু বেশি লাজুক ছিলো, আমার মত, আমার থেকে একটু দূরে দূরে থাকতে চাইতো তবে চোখ দিয়ে যে ঠিকই গিলে খেত সেটা আমি বুঝতাম।

সেদিন রাত থেকেই শুরু হলো সৌভিক আর সজলের চ্যাটিং। বাবাগো৷ দুইজন পাল্লা দিয়ে মেসেজ দিচ্ছিলো। অবশ্য আমাকে বেশি কষ্ট করতে হয় নি, সুমন নিজেই ওদের মেসেজের বেশ সংযত কিন্তু রসালোভাবে রিপ্লাই দিয়ে যাচ্ছিলো,আর আমি চেয়ে চেয়ে দেখছিলাম, আমার মনে হচ্ছিলো সুমনের মধ্যে আরেকটি সত্ত্বা আছে, নারী সত্ত্বা।
Like Reply
#7
৩য় পর্ব


অই রাতে সুমন আমাকে পাগলের মত লাগালো যদিও দুই মিনিটেই শেষ। আমি যেন এই সুমনকে চিনতে পারছি না, ও কি জেলাস সৌভিক আর সজলের উপরে? জেলাস হোক আর যাই হোক আমার কিন্তু বেশ লেগেছে, সুমনের আমার উপর ঝাঁপিয়ে পড়ে লাগানোটা, এটাকে অবশ্য লাগানো বলে না, বলতে গেলে এই প্রথম ও আমাকে সত্যিকারের চুদলো। এরপরে আমায় জড়িয়ে ঘুমিয়ে পড়লো।

পরদিন সুমন আমায় সদর হাসপাতালে নিয়ে গেলো আমার জরায়ুতে IUD পরানোর জন্য যাতে করে প্রত্যেক রাতে পিল খাওয়ার ঝামেলা থাকবে না, আমি যেন স্বাধীনতার স্বর্গসুখে ভাসছিলাম, এখন আমি হটওয়াইফ হওয়ার জন্য প্রস্তুত, এতটাই এক্সাইটেড হয়ে পড়েছিলাম যে রিক্সায় উঠেই হুড দিলাম আর তারপরে সুমনকে লম্বা একটা কিসি করে সুমনকে থ্যাংক্স দিলাম। আসলে ওর এত তৎপরতার জন্য আমার ভেতরে যতটুকু দ্বিধা ছিলো সব ভেঙে গেলো, আমি নিজেও এখন একজন স্বাধীন নারী হতে চাই, কারো প্রতি যৌবনজ্বালা উঠলে আমি তাকে দিয়েই আমার জ্বালা মিটাতে চাই, আমার সব টেনশন কমে গেলো যখন সুমন আমায় অভয় দিয়ে বলল আমি যাতে এগিয়ে যাই, ও আমায় সাপোর্ট দিবে, কখনো ছেড়ে যাবে না, আমি যেন পায়ের নিচে মাটি ফিরে পেলাম। শুরুতে আমার টার্গেট সৌভিক আর সজলের উপরে।

অফিসে গিয়ে ওদের সাথে খুনসুটিতে মেতে উঠতাম, ওদের গা ঘেঁষে বসতাম, একসাথে লাঞ্চ করতাম। আমার ইচ্ছা যে করেই হোক সৌভিকের স্পর্শ আমার চাই চাইই। আমার এত চেষ্টার পরেও ওরা খুব একটা আগাচ্ছিলো না, তাই নিজেই হাত ধরে টানাটানি শুরু করে দিলাম ইচ্ছা করে, কাজও হলো, অফিস শেষে সৌভিক বলল, “ম্যাডামের ফোন নাম্বার দেয়া যাবে কি? নাকি সেটাও আপনার মুখের মতই গোপন রাখবেন?” যদিও আমি নিজেই নাম্বার দেয়ার জন্য ছটফট করছিলাম ভিতরে ভিতরে তাও এমন একটা ভাব ধরলাম যেন বিবাহিত মেয়ের নাম্বার চাওয়াটা অপরাধ, আমার স্বামী জেনে ফেললে ভীষণ ঝামেলা হবে আরো অনেক কিছু ?

অইদিন সৌভিক নিজেই আমায় বাসায় লিফট দিলো, আমিও ওকে জড়িয়ে ধরে রেখেছিলাম বাচ্চা মেয়ের মতো, রাস্তার উঁচু-নিচু পথে চলার সময় বার বার আমার নরম বুক ওর শক্ত পিঠের সাথে থেতলে যাচ্ছিলো, সম্পূর্ণ অপরিচিত ওর শরীরের গন্ধ আমায় পাগল করে দিচ্ছিলো। বাইক থেকে নেমে যাওয়ার সময় বললাম, বাসায় পৌঁছে আমাকে অবশ্যই জানাবেন (ঢং আরকি ?)

মিনিট পনেরোর মধ্যে ফোন আসলো। আমাদের ফোনে কথা কিভাবে হবে তা আগেই ঠিক করে রেখেছিলো সুমন, ফোনে কথা বলব ইয়ারফোনে, এক সাইড আমার কানে অন্যসাইড সুমনের কানে, কখন কি বলতে হবে সেটা সুমন আমাকে জানাবে আমার অন্য কানে। বেশ কিছুক্ষণ কথা বলার পর সুমন দরজার কাছে গিয়ে মিথ্যা মিথ্যা কলিং বেল বাজালো, সৌভিককে বললাম সুমন এসেছে, আমি যাই। সৌভিক না বল্লেও আমি জানতাম ও রাতে আবার ফোন দিবে।

ফোন আসলো ১২ টার দিকে, সুমন তখনও সজাগ, ফোনটা কতক্ষন বেজে যাচ্ছিলো, সুমন বলেছিলো ফোন আসলেই যেন আমরা দুইজনে একসাথে শুনি এবং সেটা উচিতও তবুও আমার হঠাত মনে হলো নাহ, সুমনের সাহায্য ছাড়াই আজ একা একা কথা বলবো, ফোনটা কেটে দিয়ে মেসেজ করলাম “জামাই আমার সজাগ, আধঘন্টা পরে ফোন দিয়েন” মেসেজ দিয়ে ফোনটা সাইলেন্ট মুডে ভাইব্রেশনে দিয়ে সুমনকে বললাম আজ অনেক টায়ার্ড লাগছে, চলো ঘুমাই।

সুমনও রাজী হয়ে যায়। ও ঘুমায় আর আমি ঘুমের ভান ধরে থাকি। একটু পরেই বেচারা নাক ডাকতে শুরু করে। ঠিক আধঘন্টা পরে ফোন আসে, আমি আস্তে আস্তে বেড থেকে নেমে ড্রয়িং রুমের বারান্দায় চলে যাই, বারান্দার জানালা থেকে ভিতরের দিকে চোখ রাখি যাতে সুমন যদি এদিকে আসেও যাতে আমি আগে আগে দেখতে পারি।

আমার স্তনের ধাক্কা খেয়ে সৌভিক হয়তো আর সহ্য করতে পারছিল না, আমার সাথে কথা বলার জন্য ব্যস্ত ছিলো, ওর রাগী রাগী গলা শুনেই বুঝে গেলাম, কি আবদার রে বাবা ? রসিয়ে রসিয়ে কথা বলা শুরু করলাম, খাওয়া দাওয়া আর জামাইকে নিয়ে কয়েকটা কথা বলার পরেই ও “আপনি” থেকে “তুমি” তে আসতে চাইলো, আমিও একটু ভণিতা করে রাজী হয়ে যাই। এরপরে টানা আধঘন্টা ফোনে কথা, আহারে, বেচারাটা যদি জানতো আমি অলরেডি ইমপ্রেসড, তাহলে শুধু শুধু এত ইমপ্রেসড এর চেষ্টা করতো না ফোনে।

ও চাচ্ছিলো পরদিনই যাতে ওর সাথে শুই, আমিও চাচ্ছিলাম কিন্তু আমার একটু দুষ্টুমি করতে ইচ্ছা করলো, নাহ আরেকটু খেলি ওকে নিয়ে। আরেকটু টুইস্ট আনি। ওদিকে হঠাত ওর কথাগুলো কেমন জানি অসংলগ্ন মনে হলো, শ্বাস-প্রশ্বাসের শব্দও গাঢ় হচ্ছিলো, বুঝে গেলাম কি হতে যাচ্ছে (ক্রেডিট গোজ টু সুমন) আমি মিথ্যা মিথ্যা বললাম সুমন উঠে গেছে, আমি রাখি ফোন, সৌভিক বলা শুরু করেছিলো না না না বাট আমি ফোনটা কেটে দিয়ে মুখ চেপে কিছুক্ষণ হাসি। ছেলেদেরকে বোকা বানানোটা আসলে কতটা সোজা হয় মাঝে মাঝে, যদিও সৌভিকের জন্য আগে থেকেই আমি পাগল ? ফোন রেখে আস্তে আস্তে বেডে চলে আসি, ভাবতে থাকি কিভাবে পরিচিত গল্পে টুইস্ট আনা যায়। ঘুম আসছিলো না, কিছুক্ষণ ফেইসবুক ব্রাউজ করলাম।

পরদিন সকালে অফিসে সৌভিকের মুখ দেখেই যে কেউ বলতে পারতো ওর মধ্যে আমূল পরিবর্তন এসে গেছে। ও আর আমাকে নরমাল কলিগের মত দেখছে না, শয্যাসঙ্গিনী হিসেবে চাচ্ছে। কিছুক্ষণ সৌভিকের আশেপাশে ঘুর ঘুর করে সজলের কাছে গেলাম, ইচ্ছা করেই সৌভিককে দেখিয়ে দেখিয়ে কিচ্ছুক্ষণ হাসাহাসি করলাম জোরে জোরে৷ সৌভিকের মুখের দিকে তাকানো যাচ্ছিলো না, আহারে বেচারা ? একটা বাস্তব সত্য হচ্ছে অন্য ছেলের সাথে জোরে হাসাহাসি করলেই সব পুরুষ মনে করে তার সাথে সম্পর্ক হয়ে গেছে, ইউনিভার্সাল জেলাসি আরকি (আমার কিউট সুমন বাদে ?) , আমার বেশ লাগছিলো সৌভিককে জেলাস দেখতে। সুমনের কাছ থেকে আরো শিখে নিতে হবে কিভাবে হাসলে আরো জেলাসি বাড়ানো যায়।

সৌভিকের কাছে গিয়ে আস্তে আস্তে তুমি তুমি করে কথা বললাম, সৌভিকের সমস্ত কষ্ট আর জেলাসি যেনো হাওয়ায় মিলিয়ে গেলো। সৌভিক নাছোড়বান্দা আমাকে দেখতে চায়। আমিও নাছোড়বান্দা, দেখতে দিবো না, আমাদের ধর্মের অনেক বাধা নিষেধ আইন শুনিয়ে দিলাম, ওর মুখ আবার বাংলা পাঁচের মত হয়ে গেলো, ওর গাল টেনে বললাম আচ্ছা আচ্ছা, দেখাবো, আর কটা দিন সবুর করো ?
Like Reply
#8
joss ekta golpo eta ageo porechi but update paini... apni likhun dada
Like Reply
#9
আমাদের সমাজের একটি সত্যকারের চলমান ঘটনা।এখানেই কেন থামলেন ,চালিয়ে যান।
Like Reply
#10
এই গল্পটা কেউ পারলে কমপ্লিট করুন।
Like Reply
#11
এর পর?
Like Reply
#12
Good one.. carry on please..
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)