Thread Rating:
  • 17 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পূর্বার দূর্বার প্রেমিক - by nri_cpl [সংগৃহীত]
#1
কিস্তি ১

বালির ওপরে হুমড়ি খেয়ে বসে পড়লাম। আমাকে কেউ দেখলে মনে করবে এখুনি হার্ট অ্যাটাক হবে। এতটাই বেদম হয়ে গেছি। সমুদ্রের পাড় ধরে বালির ওপর দিয়ে নর্থ এর দিকে মাইল দুএক দৌড়ে গেছি আর এসছি। বালিতে এমনিতেই হাঁটা কষ্ট; ঘেমে স্নান করে গেছি যাকে বলে। ঘড়িতে দেখলাম ছটা পনেরো। অসীম আদিগন্ত সমুদ্রের ওপরে আকাশটা পরিস্কার হয়ে এসেছে। আর দশ মিনিটের মধ্যেই সূর্যোদয় হবে ওয়েস্ট পাম বীচ, ফ্লোরিডার সোনালী সাগরতটে। অনেক চেষ্টা করেও পূর্বাকে সকালের দৌড়ের অভ্যাস ধরাতে পারিনি। পূর্বালি সান্যাল, আমার স্ত্রী, ভীষণ ঘুম কাতুরে। বিশেষ করে এই ভোরবেলার ঘুমটা ওর সবচেয়ে গভীর। কোন কারণে নষ্ট হয়ে গেলে সারাদিন ঢুলু ঢুলু থাকে। এখন নিশ্চয়ই বালিশ কম্বল জড়িয়ে প্রায় মাঝরাতের স্বপ্ন দেখেছে।

কালকে আমাদের প্লেনটা পৌঁছাতে একটু দেরীই হয়ে গিয়েছিল, প্রায় পৌনে বারোটাতে সি ফেসিং রিসর্টের রুমে চেক ইন করলাম যখন শরীর আর দিচ্ছিল না। কোনোমতে একটু ফ্রেশ হয়েই ঘুমিয়ে কাদা। কোনও নতুন হোটেলে গেলেই পূর্বার প্রথম কাজ হয় ভীষণ এক্সাইটেড হয়ে ঘরের ভিতরের ছবি তোলা। কিন্তু কালকে বেচারীর সেটা করারও শক্তি ছিল না। আমি বরং আজ ভোরে বেরনোর আগে টুকটুক করে এদিক ওদিক দেখলাম। আমাদের স্যুইটটা ফাটাফাটি। একটা রুমে দুটো কিং সাইজ বেড আর একটা বসার ঘর আর একটা কিচেন। সাত দিন ধরে ভ্যাকেশন উপভোগ করার জন্যে এর থেকে ভাল জায়গা আর কিছু হতে পারে না। মনে মনে নিজেকে খুব বাহবা দিলাম লোকেশন আর রিসর্টটা ঠিক করার জন্যে। তবে অকেশনটাও তো দেখতে হবে। এটা পূর্বার দ্বিতীয় মধুচন্দ্রিমা, কোন কার্পণ্য করার কোন কারণই নেই।

মধুচন্দ্রিমা কথাটা মনে পড়াতে হাসি পেয়ে গেল। পূর্বা খুব লজ্জা পায় যখনই আমি ওকে এটা বলি। কালকে প্লেনে আসার সময়েও আমি খোঁচা দিতে ছাড়িনি। শেষমেশ বেচারী "আমি আর খেলব না" গোছের মুখ করে আমার দিকে কাঁদ কাঁদ চোখে তাকিয়ে বলেছিল, "অর্ক, প্লীজ! আমি এত উৎকণ্ঠা-উদ্বেগে আছি আর তুমি আমাকে আরও ভয় পাওয়াচ্ছ কেন?" "আহারে বেচারী" বলে আমি ওর গালে চকাস চকাস করে দুটো চুমু খেয়ে মন ভুলিয়ে ছিলাম। পূর্বার মতে হানিমুনটা শুধু বিবাহিত কাপলদের মধ্যে হয়। আমাদের আর অ্যালানের এই আগামী সাত দিনের ব্যাপারটা হল গিয়ে যাকে বলে আউটিং যেখানে দুই নতুন লাভ বার্ডস পূর্বা আর অ্যালান নিজেদেরকে একটু ভাল করে চিনবে। আমি আর ওর ভুল ভাঙিয়ে আরও রাতের ঘুম কাড়তে চাইনি, তাই হাসি মুখে ঘাড় নেড়ে গেছি। আমি ভাল করেই জানি অ্যালানের কাছে ভাল করে চেনা মানে কি, প্রায় এক বছর ধরে অপেক্ষা করে আছে বেচারী ওর এক্সোটিক ভারতীয় বান্ধবীর শরীরের ভালবাসা পেতে।

ও হ্যাঁ, অ্যালানের কথা তো বলাই হয়নি। অ্যালান স্মিথ, আমি যাকে পূর্বার দুর্বার প্রেমিক বলে ক্ষ্যাপাই, একটি ছয় ফুটিয়া ফিরিঙ্গী সাহেব। পূর্বার প্রেমে মাতাল, পাগল আর যা যা কিছু সম্ভব সবই। আমাদের তিন জনের একসাথেই আসার কথা ছিল। শেষ মুহূর্তে ওর কিছু কাজ না এসে গেলে ফুলশয্যার প্রথম রাত হয়তো এতক্ষণে হয়েই যেত। মাঝ রাতের ফ্লাইটে আসছে, আর কিছুক্ষণের মধ্যেই হয়তো ল্যান্ড করবে।

কম লেখাপড়া করা টিপিক্যাল অ্যামেরিকান বলতে যাকে বোঝায় অ্যালান হল তাই। কোন মতে হাই স্কুল অবধি পড়েছে। পেশীবহুল সুঠাম চেহারা নিয়ে সারা দিন নিজের গ্যারাজে ঘর্মাক্ত কলেবর হয়ে কাজ করে যায়। আর হাতে কাজ না থাকলে নানা ছুতোয় পূর্বার সাথে দেখা করার জন্যে আমাদের বাড়ীর বা জিমের পথ ধরে। আমাদের পাঁচ বছরের পুঁচকে বাবলার ইদানীং বেস্ট ফ্রেন্ড হয়েছে ও মনে হয়। অ্যালান আঙ্কেল বাড়ী এলেই লাফালাফি শুরু করে দেয়। পূর্বা 'ধরণী দ্বিধা হও' ভাব করে এঘর ওঘর পালিয়ে বেড়ায় পাছে অ্যালানের সাথে একলা হয়ে যায় ঘরে কখনও। ওদের দুজনের অঙ্কুরিত প্রনয় দেখতে আমার ব্যাপক মজা লাগে। পূর্বা প্রাণপণ চেষ্টা করে প্রেমটাকে পবিত্র উত্তম সুচিত্রার মতন রাখার, দৃষ্টির ঝলকানি বা মিষ্টি হাসির ছোঁয়া দিয়ে। আর অন্য দিকে অ্যালান নানা ছলছুতোয় পূর্বার শরীরের উষ্ণতা পাওয়ার চেষ্টা করে যায়। আমি বাড়ীতে না থাকলে পূর্বার রক্ষা কবচ হয় বাবলা, অ্যালান আসলে কিছুতেই বাবলাকে কাছ ছাড়া করে না। তাতেও যে বেচারী সব সময় ছাড়া পায় তা নয়। কোন এক একলা মুহূর্তে অ্যালান ওকে কাছে টেনে নেয়, কখনও কখনও আমার সামনেই, পূর্বার ফোলা ফোলা ঠোঁটে চুষে মেটায় ওকে পরিপূর্ণ ভাবে না পাওয়ার হতাশা...

পূর্বা আর আমি স্কুল সুইট হার্ট ছিলাম। বিয়ের আগে প্রায় আট বছরের চুটিয়ে প্রেমের পর দুহাজার দুয়ের অগাস্টে যখন আমাদের বিয়ে হয় তখন আমাদের গান্ধর্ব মতে বিয়ের প্রায় চার বছর। হ্যাঁ, আমাদের প্রথম চার বছরের প্রেম ছিল যাকে বলে প্লেটোনিক, শুধু হাত ধরা আর মাঝেমধ্যে গালে একটা হামি। কিন্তু যা হয়, একবার মাংসাশী হয়ে গেলে রক্তের স্বাদ ভোলা যায় না। ফাঁকা বাড়ীর সুযোগ পেলেই আমি নানা অজুহাতে ওকে টেনে নিয়ে যেতাম বিছানায়। ফুলের পাপড়ির মতন এক এক করে সরিয়ে দিতাম গায়ের আবরণদুহাতে মুখ ঢেকে রাখা আমার বিবস্ত্রা বাগদত্তার নরম শরীরের মধু খেতাম বিনা বাধায়। ওর দেহের একটাও তিলও গোপন থাকেনি আমার কাছে।

পূর্বা ওর নিজের যৌনআবেদন নিয়ে সজাগ ছিল শুরু থেকেই। স্কুল বা কলেজে বহু ছেলের মাথা ঘুরিয়ে দিয়েছিল ওর বিভঙ্গ। বিয়ের আগে থেকেই আমরা বিভিন্ন রকম পরীক্ষা-নিরীক্ষা করতাম। যেমন তন্বী পূর্বা গায়ের সাথে লেপটে থাকা শাড়ীতে আমার জন্যে অপেক্ষা করতো শপিং মলের সামনে। আমি একটু দূর থেকে অচেনা লোকেদের ভিড়ে মিশে দেখতাম ওকে। শুনতাম আমার আশপাশ থেকে রগরগে আলোচনা সেক্সি মেয়েটার নাভী, কোমর আর বুকের খাঁজ নিয়ে। পূর্বা নিজেও মাঝেমধ্যে আমার ইন্ধন ছাড়াই এগিয়ে যেত কয়েক পা। যেমন ভীড় বাসে একবার ওর সামনে দাড়িয়ে থাকা ক্যাবলা মতন ছেলেটাকে ছুঁয়ে দিয়েছিল ওর নরম তুলতুলে বুক। অন্যদিকে তাকিয়ে ছিল সারাটাক্ষণ কিছুই যেন হয়নি এরকম ভাব করে। ছেলেটা নিজের ভাগ্যকেও বিশ্বাস করতে পারেনি। পূর্বার ডান দিকের স্তনটা মুঠো করে বারবার ধরার সময় কেমন একটা ফ্যালফ্যাল করে তাকিয়ে ছিল ওর দিকে।


দু-হাজার তিনের সেপ্টেম্বরে আমরা অ্যামেরিকা চলে আসি। বাবলা হওয়ার আগে অবধি আমার স্বল্পবাস স্ত্রীকে নিয়ে ঘুরতে যাওয়াটা আমার কাছে এক অদ্ভুত রোমাঞ্চকর লাগতো। দেশে থাকলে পূর্বা হয়তো এতটা দুঃসাহসিক হতে পারতো না কোনোদিনই। শাড়ী চুড়িদার ছেড়ে ক্রমশও ছোট হওয়া স্কার্ট আর তার সাথে মানানসই শরীর ল্যাপ্টানো পাতলা বড় গলা টি-শার্ট জানান দিতে শুরু করলো পূর্বার শরীরের বাঁধুনি।

অফিস বা লোকাল দেশী পার্টিতে আমার আর পূর্বার উপস্থিতি হল আবশ্যিক। তার কারণ যতটা আমাদের সকলের সাথে অকাতরে মিশে যাওয়া স্বভাব ততটাই আবার লজ্জা আর লাস্য মেশানো পূর্বার অদম্য আদি অকৃত্রিম দেশীয় যৌনআবেদন। আমার মনে আছে দুহাজার দশের নিউ ইয়ার পার্টিতে পূর্বা নাভী  দেখানো ঘাগরা আর উন্মোচিত-পীঠ চোলি পড়েছিল। পার্টির পশ্চিমি পোশাকে অর্ধনগ্ন মেয়েদের মধ্যেও পূর্বাকেই যেন সবচেয়ে নজরে আসছিল। চোলির ভিতরে ব্রা-এর বাঁধনহীন ভারী দুধের দুলুনি সব জোড়া চোখের দৃষ্টি আটকে রেখেছিল। জর্জ তো ওর হাতে চুমু খেয়ে ওর রাতের রাণী হওয়ার প্রস্তাব দিয়ে একেবারে কেলেঙ্কারী করেছিলো সবার সামনে। নীহারিকা, তন্ময়ের বউ, শেষ অবধি পূর্বাকে বাঁচায় জর্জের প্রেম নিবেদনের হাত থেকে। আমি গিয়ে নিজের পরিচয় দেওয়াতে বেচারা জর্জ অনেক সরি বলে পালায় শেষমেশ পার্টি ছেড়ে।

পূর্বা নিজেও এই আকর্ষণটা খুব উপভোগ করতো, আর সেই সাথে আমিও। আমরা দুজনেই এই ব্যাপারগুলো নিয়ে খুব খোলামেলা হওয়াতে কোনদিন ঈর্ষা বা ভুল বোঝাবুঝি হয়নি। নিজদের অজান্তেই আমরা কল্পনায় আমাদের যৌন জীবনের মাঝে কোন এক আগন্তুকের উপস্থিতি উপভোগ করা করতাম যার সাথে আমি আমার বউকে ভাগ করে নেবকিন্তু পূর্বা শুধু শরীরের মিলন কল্পনা করতে চাইত না। ওর কাছে শরীর দিতে হলে সেই অজানা পুরুষকে ওর মনের ভালবাসাও দিতে হবে। তাই এটা নিয়ে খুব দ্বিধায় থাকতো। আমি খুব হাসাহাসি করতাম ওকে নিয়ে যে কল্পনাতেও এত ভাবনা চিন্তা করলে বাস্তবে কোনদিন হলে কি করবে। আমি ওকে বোঝাতাম যে আমাদের নিজেদের মধ্যে যদি বিশ্বাস আর ভালবাসার বাঁধন থাকে তাহলে আর কোন কিছু সেটাতে ভাগ বসাতে পারে না। আর তাতেই যদি ঘাটতি হয় তাহলে সম্পর্ক ভাঙ্গার জন্যে একটা দমকা হাওয়াই যথেষ্ট, কোন ফরাসী প্রেমিকের দরকার নেই। আমাদের কল্পনায় পূর্বা ওর নতুন প্রেমিককে ততোটাই নিংড়ে দিত ওর বুকভরা ভালোবাসা যতটা রাখা আছে আমার বা আমাদের পাঁচ বছরের ছেলে বাবলার জন্যে। তবে আমাদের এই কল্পনা হয়তো তার নিজের জগতেই থেকে যেত যদি না অ্যালান স্মিথ আসত পূর্বার জীবনে।

আমাদের সাথে অ্যালানের প্রথম দেখা হয় প্রায় এক বছর আগে। আমার গাড়ীর ব্রেক-শ্যুটা খারাপ হয়ে গিয়েছিলতন্ময়কে জিজ্ঞেস করাতে ও আমাকে ওই গ্যারাজের ঠিকানা দিয়েছিল, বলেছিল ওটা নাকি সাত দিনই খোলা আর অনেক সস্তায় করে দেয়। একটা ফালতু ইয়ার্কিও করেছিল চোখ টিপে, "পূর্বাকে নিয়ে যাস, ফ্রি-তেও করে দিতে পারে"

শনিবার করে চলে গিয়েছিলাম গ্যারাজটাতে পূর্বা আর সম্রাটকে নিয়ে। পূর্বাকে নিয়ে যাওয়ার পিছনে আমার কোন আলাদা উদ্দেশ্য ছিল না, কিন্তু কি জানি হয়তো মনের অজান্তে তন্ময়ের উপদেশটাও কাজ করছিল।

পূর্বা সেদিন একটা বড় গোল গলা কালো টি-শার্ট আর তার সাথে একটা টাইট জিন্সের স্কার্ট পরেছিল। নিটোল ভরাট স্তন দৃশ্যতঃ একটা গভীর খাঁজ সৃষ্টি করেছিল যেটা ঢাকবার প্রয়াস বা উপায় কোনটাই পূর্বার ছিল না। বাবলার দুষ্টুমি, দুরন্তপনা সামাল দিতে ওকে অনেক ব্যস্ত থাকতে হচ্ছিল। ঝুঁকে ঝুঁকে ধরতে হচ্ছিলো মাঝেমধ্যে মাটিতে হামাগুড়ি দেওয়া থেকে বাবলাকে আটকাতে। ওর টি-শার্টের গলাটা এতটাই বড় ছিল যে কখনও কখনও কালো ব্রা-এর কাপ পর্যন্ত দেখা যাচ্ছিল। আমার ঝুঁকে পড়া স্ত্রীর উপচে পড়া বক্ষসুধা উপভোগ করার মতন আর কেউ আছে কিনা ভাবতে ভাবতেই অ্যালানের ওপরে চোখ গিয়েছিলআমার গাড়ীতে ওই কাজ করছিল কিন্তু সম্পূর্ণ মনোযোগ দিতে পারছিল না বলেই মনে হয়েছিল আমার। কখনও আড়চোখে আবার কখনও লজ্জাহীনভাবে সরাসরি তাকিয়ে পূর্বার দোদুল দুধের নির্যাস নিচ্ছিল। চোখে মুখে একটা একটা প্রবল কামভাব ফুটে উঠেছিলমনের কোণে হেসে উঠেছিলাম, সত্যি কি ফ্রি সার্ভিস পাব নাকি আজকে? আমি যে ওকে লক্ষ্য করছি তা নিয়ে ওর কোন ভ্রূক্ষেপও ছিল না। পূর্বা ব্যাপারটা খেয়াল করেছিল অনেক পরে, হঠাৎ ওর সাথে চোখাচোখি হয়ে যাওয়াতে। বাবলার সাথে খেলা করতে করতে বুঝতেই পারেনি বুকের দুধের দোলা এই গ্যারাজের তাপমাত্রা কতটা বাড়িয়ে দিয়েছে।

"লোকটা কেমন করে যেন আমাকে দেখছে, তুমি খেয়াল করেছো?" পূর্বা বাবলাকে জোর করে কোলে নিয়ে আমার পাসে এসে বসে জিজ্ঞাসা করেছিল

"তুমি যা দেখাচ্ছিলে সেটা না দেখলে আমি ওকে সমকামী ভাবতাম," আমি চোখ টিপে উত্তর দিয়েছিলাম। পূর্বার সাহসী পোশাক পরা আমার অসাধারণ লাগে। সাধারণ গ্রসারি করতে যাওয়াটাও উত্তেজক হয়ে ওঠে যখন দেখি আগ্রাসী চোখ ওর দেহের প্রতিটা ভাঁজ লেহন করছে।
"তোমার খালি এক কথা। যাও দেখে এসো ওর আর কতক্ষণ লাগবে," পূর্বা কপট রাগ দেখিয়ে বলেছিল।

ওখানে বসে থাকতে আমার মন্দ লাগছিল না। কিন্তু শনিবারের দুপুর পুরোটাই গ্যারাজে কাটানোর ইচ্ছেও ছিল না। তাই উঠে গিয়ে আমি জিজ্ঞাসা করেছিলাম, "কি রকম মনে হচ্ছে তোমার? কতক্ষণ লাগবে?"

"ও কি অ্যারাবিয়ান?" লম্বা কালি ঝুলি মাখা লোকটা পূর্বার দিকে তাকিয়ে আমাকে পাল্টা জিজ্ঞাসা করেছিলো, "একদম জেসমিনের মতন দেখতে"

"জেসমিন?" আমি ভুরু কুঁচকে জিজ্ঞাসা করেছিলাম।

"ওই যে আলাদিনের বউ না বাগদত্তা ছিল না অ্যারাবিয়ান নাইটসে..." পূর্বার থেকে চোখ না সরিয়ে উত্তর দিয়েছিল লোকটা।

আমি কিছুতা হতভম্ব হয়ে গিয়েছিলামএরকম অভিজ্ঞতা এর আগে কখনও আমার হয়নি। স্কার্ট-টপ পরা পূর্বাকে দেখে এর কি করে আরব্য রজনীর নায়িকার কথা মনে পড়ল সেটা নিয়ে অবাক হব না এর অভদ্র ব্যবহারে।

"নাহ! আমরা ভারতীয়..." আমি কাষ্ঠ হেসে উত্তর দিয়েছিলাম, "... আর ধন্যবাদ ওর প্রশংসার জন্যে। ওকে জানিয়ে দেব"

"শি ইজ ফাকিং হট ম্যান," আবার বিড়বিড় করে বলেছিল আমাদের মেকানিক। ওর চোখ তখনও পূর্বার ওপরেই, ওর পা থেকে মাথা পর্যন্ত মাপছে। আমি দেখলাম পূর্বা অন্যদিকে মুখ ঘুরিয়ে বসে আছে। আমাদের দিকে তাকাচ্ছে না এই লোকটার সাথে চোখাচখি হওয়ার ভয়ে। "ইউ আর ড্যাম লাকি ম্যান। আমার যদি এরকম একজন সঙ্গিনী থাকতো... আমি শালা বিছানা ছেড়ে উঠতাম না কোনদিন"

"হা হা...লাকি ইনডিড...আমি অর্ক সান্যাল, তোমার সাথে আলাপ করে ভাল লাগলো। আর তোমার হবু সঙ্গিনীর জন্যে বেস্ট অফ লাক," আমি হাত বাড়িয়ে দিয়েছিলাম করমর্দনের জন্যে। লোকটার সাহস আর ভ্রূক্ষেপহীন ভাব দেখে খুবই অবাক হয়েছিলাম যদিও। আমার সাথে আমার স্ত্রীকে নিয়ে এরকম ইঙ্গিতপূর্ণ কথা বলছে, নিজের কানকে যেন বিশ্বাস হচ্ছিল না।

"অ্যালান স্মিথ" বাঘের থাবার মতন হাত দিয়ে আমার হাত ঝাঁকিয়ে বলেছিল লোকটা, "আলাপ করে ভাল লাগলো। তোমার স্ত্রীর নাম জানতে পারি?"

"পূর্বা... পূর্বালি সান্যাল," নামটা না বলার কারণ খুঁজতে খুঁজতে বলেই ফেলেছিলাম। যথারীতি ভারতীয় নাম উচ্চারণ করতে এই সাহেবদের যতরকম সমস্যা হওয়া সম্ভব সবই হয়েছিল।

"আমি তোমাকে পাব বলে ডাকতে পারি কি হান?" অ্যালান আমাকে এড়িয়ে হাত তুলে পূর্বার দিকে তাকিয়ে চীৎকার করে জিজ্ঞাসা করেছিল।

আমাদের কথাবার্তার ধরণ দেখে পূর্বা হয়তো আন্দাজ করেছিলো যে ওকে নিয়েই কিছু বলাবলি হচ্ছে। কিন্তু অ্যালান যে ওকে সোজাসাপটা ডাকনাম জিজ্ঞাসা করে বসবে সেটা ভাবেনি। হাল্কাভাবে মাথা নাড়িয়ে সম্মতি দিয়েছিল। ওটাই ছিল ওদের প্রথম পরিচয়।
 

একটা সিগাল আমার এক হাত দূরত্বের মধ্যে ডানা ঝাপটে উড়ে যাওয়াতে আমার সম্বিৎ ফিরল। দিগন্তের বুক চিড়ে সোনালী সূর্যের অপূর্ব ছটা অ্যাটলান্টিকের জলে ছবি এঁকে দিয়েছে যেন। ঢেউয়ের সাদা ফেনা, স্বছ জল আর বালি মিশে সে এক অপরূপ ক্যানভাস। ইস্ পূর্বা জানেও না যে ও কি মিস করছে। সৈকতে গুটিকয় লোক এসে জড় হয়েছে এদিক ওদিক। কিছু লোক এখুনি জলে নেমে সার্ফিং শুরু করে দিয়েছে। আমি প্যান্ট থেকে বালি ঝেড়ে উঠে দাঁড়ালাম। হাঁটা শুরু করার আগেই টং টং করে এসএমএস এল।

"জাস্ট ল্যান্ডেড," অনেকগুলো স্মাইলি দেওয়া মেসেজ অ্যালানেরওর ফ্লাইট এসে গেছে। আর আধ ঘণ্টা থেকে চল্লিশ মিনিটের মধ্যে এসে যাবে রিসর্টে
আমি রিপ্লাইতে আমাদের রুম নাম্বারটা দিয়ে আবার জগ করা শুরু করলাম। পূর্বাকে ঘুম থেকে তুলে তৈরী করাতে হবে। ওর আগামী সাত দিনের মালিক এসে গেছে ওর কাছে আরও গভীর আলাপচারিতার জন্যে।
[+] 3 users Like ray.rowdy's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কিস্তি ২

ঘরে ঢুকে দেখলাম পূর্বা কম্বলের তলা থেকে শুধু মুখটা বের করে আমার দিকে পিট পিট করে তাকিয়ে আছে।

"কখন উঠলে?" আমি টেবিলের ওপরে আই-ফোনটা রেখে জিজ্ঞাসা করলাম।

"অ্যালান মেসেজ করেছিলো," ঘুম জড়ানো গলায় উত্তর দিলো পূর্বা।

"ও কি সত্যি আসছে? আমার কেমন যেন বিশ্বাস হচ্ছে না যে আমরা তিনজনে এখানে এতো দূরে বেড়াতে এসেছি," আস্তে আস্তে উঠে বসে বলল ও, "আমার কেমন যেন খুব ভয় ভয় লাগছে"

স্খলিত কম্বলের তলায় পূর্বার অন্তর্বাসহীন রাতপোশাক ওর ভারী স্তনযুগল আর তাদের প্রস্ফুটিত বৃন্তের উপস্থিতি ঘোষণা করছে। খুব লোভ হচ্ছিল জন্তুর মতন দাঁত নখ বসিয়ে দিই নরম অঙ্গ দুটোতে। কিন্তু নিজেকে অনেক কষ্টে সামলালাম। আমার স্ত্রী পূর্বা এই আগামী কয়েক দিনের জন্যে অন্য কারোর হতে চলেছে। আমি চাই অ্যালান ওকে ওর নববিবাহিতা সঙ্গিনীর মতন করে আবিষ্কার করুক। পূর্বার স্নিগ্ধ শরীরে এখন যদি কোনও দাগ বসানোর থাকে তবে তার অধিকার হোক শুধু অ্যালানেরই।

"শীগগির ফ্রেশ হয়ে নাও, ও এসে পড়লো বলে। একটু ভয় পাওয়া ভাল, তাতে প্রেম ভাল করে জমে," আমি পূর্বার গা থেকে কম্বলটা টেনে সরিয়ে দিলাম।

পূর্বা আমার দিকে একটা করুণ চাহনি দিয়ে বিছানা ছেড়ে কোনও মতে উঠে বাথরুমে ঢুকে গেল। ওর নিতম্বের ছন্দ, চুড়ির ছনছন আর নূপুরের রিনরিনি আওয়াজ খুব মাদকীয় লাগলো আমার। পূর্বাকে যেন অন্য কোনও নারীর মতন লাগছিল যার শরীর পাওয়ার জন্যে আমি অনেকদিন আকুল আগ্রহে অপেক্ষায় আছি। বেচারা অ্যামেরিকান অ্যালান, যে প্রেম বলতে বিছানা ছাড়া কিছু বোঝে না, তাকেও পূর্বা ভারতীয় ভালবাসার অপেক্ষার পাঠ পড়িয়ে এতদিন কি জ্বালা দিয়েছে সেটা বেশ বুঝতে পারছি। পূর্বার ভয় পাওয়া স্বাভাবিক। কালকে অবধি হয়তো ওর কাছে ব্যাপারটা অনেক দূরের কোনও স্বপ্ন গোছের ছিল। আজ সকালে অ্যালানের এসএমএসে ঘুম থেকে উঠে টের পেয়েছে যে সেটা কতটা সত্যি। বাবলা কাছে থাকার অজুহাত দিয়ে অ্যালানের আগ্রাসী ঠোঁটকে এখন আর দূরে সরিয়ে রাখতে পারবে না। আর শরীর? যাকে পাওয়ার জন্যে অ্যালান কামনায় কাতর আবেদন জানিয়ে বার বার ব্যর্থ হয়ে ফিরেছে, পূর্বা নিজেও নিজের ভিতরের লেলিহান ইচ্ছেটাকে একটা ঠুনকো বেড়াজাল দিয়ে আটকে রেখে বার বার করে পিছিয়ে এসেছে, ও বুঝতে পেরেছে সেটা আর সম্ভব হবে না। আমি সোফাতে গা এলিয়ে দিয়ে আবার পুরনো কথা ভাবা শুরু করলাম।
 
"ওই লোকটা আজকে আমায় লিফট দিলো, ওয়াল মার্ট থেকে বাড়ী অবধি," পূর্বা আমাকে ফোন করে জানিয়েছিল। গ্যারাজের ঘটনাটার প্রায় সপ্তাহ তিন পরের কথা।

"কোন লোকটা?" অফিসের কাজে ব্যস্ত ছিলাম, পূর্বার কথার ইঙ্গিতটা ঠিক করে ধরতে পারিনি।
আমাদের তখনও একটাই গাড়ী ছিল। আমি সেটা নিয়ে অফিস চলে গেলে পূর্বা মাঝে মধ্যে হেঁটে হেঁটেই কাছের ওয়াল মার্ট বা আর কোনও গ্রসারি শপিংয়ে চলে যেত। অনেক জিনিস হয়ে গেলে ক্যাব নিয়ে ফিরে আসত। ওর কথা শুনে যা বুঝেছিলাম তা হল, বাইরে এসে যখন পূর্বা ক্যাবে কল করবে ভাবছে তখনি নাকি হঠাৎ করে কোথা থেকে যেন অ্যালান এসে আবির্ভাব হয়েছিল। পূর্বা প্রথমে না চেনার ভান করছিলো কিন্তু সেটা বেশীক্ষণ চালিয়ে যেতে পারেনি। অ্যালান নাকি ওর হাত থেকে ট্রলিটা প্রায় কেড়ে নিয়ে পারকিং লটের দিকে হাঁটা দিয়েছিল। পূর্বা বেচারী আর সিন ক্রিয়েট না করে বাধ্য মেয়ের মতন পিছু পিছু চলে এসেছিল।

"কোনও বাজে ব্যবহার করেনি তো?" আমার চিন্তা হচ্ছিল খুব। অ্যালান লোকটা একটু রুক্ষসুক্ষ আর আগ্রাসী টাইপের। ভয় হচ্ছিলো ও পূর্বার কোনও ক্ষতি না করে দেয়।

"ভাট... ক্ষতি আবার কি করবে। একটু বেশী পাকা গোছেরতবে আজকে তো আমাকে খুব করে সরি বলল। আগের দিন নাকি অভদ্র ব্যবহার করেছিল আমার সাথে, তার জন্যে। আমি ভাবলাম কি জানি ওই তাকিয়ে থাকাটা মিন করছে নাকি... তাই আর কিছু বলিনি। ভারি ভারি জিনিসগুলো একদম কিচেন অবধি পৌঁছে দিলো," এক নিঃশ্বাসে বলে ফেলেছিল পূর্বা। গলায় উৎসাহটা লক্ষ্য করার মতন ছিল।

"আর কি বলল?" আমি আরও সবিস্তারে জানতে চাইছিলাম। "শুধু মালপত্র বয়ে এনে দিলো চুপচাপ নাকি আরও অনেক কথা হল?"

"হমমম... আর আমার অনেক প্রশংসা করলো। আমাকে নাকি ভারতীয় রাজকুমারীর মতন দেখতে," পূর্বা হাসতে হাসতে উত্তর দিয়েছিল।

যাক, আরব্য রজনী ছেড়ে বাবু এবার ঠাকুমার ঝুলিতে ঢুকেছে। আমি আগের দিন আমাদের এথনিক ব্যাকগ্রাউন্ড না বললে হয়তো আবার জেসমিন দিয়েই ট্রাই মারত। পূর্বাকে আগের দিনের প্রশংসাটা বলা হয়নি।

"তুমি তো দেখছি একেবারে গদগদকি ব্যাপার?" আমি চিমটি কেটে জিজ্ঞাসা করেছিলাম।

"হব না? এমন হ্যান্ডসাম হাঙ্ক... আমাকে যেরকম লাইন মারছিল না তুমি যদি একবার দেখতে। আর শুধু আমি নয় বাবলাও খুব পটে গেছে। কাঁধে চেপে কিছুক্ষণ ঘোরাঘুরি করে নিয়েছে," পূর্বা অ্যালানকে সমর্থন করে চলেছিল, "একটু লেখাপড়া কম জানা লোক তো, তাই শিষ্টাচারবোধ অতটা নেই"

অ্যালানের সাথে পূর্বার প্রথম একা আলাপচারিতা এতটা নির্বিবাদে যাবে আমি আন্দাজ করতে পারিনি। লোকটাকে আমার প্রচণ্ড রকম মাগীবাজ আর অভদ্র মনে হয়েছিল প্রথম আলাপে। ভয় ছিল পূর্বার হয়তো খুব বাজে ধারণা হবে ওকে নিয়ে।
 
পূর্বার সাথে তারপরে এখানে ওখানে বিভিন্ন জায়গায় অ্যালানের দেখা হতে শুরু করেছিল। কখনও ওষুধের দোকানে, কখনও ভিক্টোরিয়া'জ সিক্রেট-এর শো রুমের সামনে আবার কখনও বা আমাদের বাড়ীর গেটের উল্টোদিকের ফুটপাথে। পূর্বা একইরকম ঝলমলে হয়ে আমাকে অ্যালানের গল্প করত। একদিন নাকি বাবলাকে নিয়ে পার্কে খেলতে গিয়েছিল যখন পূর্বা, অ্যালান এসেছিলো ওর কুকুরকে নিয়ে ঘোরাতে। বাবলা ওর কুকুরকে নিয়ে খুব লাফালাফি দৌড়াদৌড়ি করছিল। আর ওরা দুজন বেঞ্চে  বসে আইসক্রীম খেয়েছিল।

"ব্যস... প্রেম তো শুরু হয়েই গেছে," আমি বাড়ী ফিরে পূর্বার পিছনে লাগা শুরু করেছিলাম, "আমরাও তো প্রথম চার বছর লেকের ধারে শুধু আইসক্রীম খেয়েই কাটিয়েছিলাম"

"প্লিজ অর্ক, আমরা জাস্ট বন্ধু। ও শুধু আমার কাছ থেকে আমাদের কালচার সম্পর্কে জানতে চায়। আমি একমাত্র বকবক করে যাই। জানিনা ও কতটা কি নিতে পারে," পূর্বা উত্তর দিয়েছিল।

পূর্বা বিকেলে বেরোনোর পোশাকটা তখনও পরেই ছিল। কমলা রঙের শরীর জড়ানো পাতলা কাপড়ের হাত কাটা শর্ট টপ পরে ছিল। নীচে একটা কালো ঘেরওয়ালা স্কার্ট হাঁটুর সামান্য উপরে শেষ হয়েছে। পরিপূর্ণ দেহে পূর্বার ডবকা দুধ দুটোকে আরও যেন বড় আর দৃষ্টি আকর্ষণকারী লাগছিল। আন্দাজ করতে কষ্ট হচ্ছিলো না যে অ্যালানের আইসক্রীম হয়তো হাতেই গলে গিয়েছিলআমিই চোখ ফেরাতে পারছিলাম না তো বেচারা কি করবে।

"শুধু তোমার কথা শুনেই গেছে? লাইন মারেনি?" আমি পূর্বার মুখ থেকে শুনতে চাইছিলাম অ্যালান আর কিছু এগিয়েছে কিনা। পূর্বার ফর্সা মুখটা মুহূর্তের জন্যে যেন লজ্জায় লাল হয়ে গিয়েছিল

"হ্যাঁ... ওর তাকানোটা খুব তীব্র। নিজেকে কেমন যেন নগ্ন বলে মনে হয়। আমি তো অন্য দিকে তাকিয়ে কথা বলি," পূর্বা মাথা নীচু করে জবাব দিয়েছিল। আমার কাছে ধরা পড়ে গিয়েছিল ও। অ্যালানের তীক্ষ্ণ চোখ পাশে বসে থাকা পূর্বার মন আর দেহকে উলঙ্গ তল্লাশি করে যায় আর সেটাই যেন আমার স্ত্রীর দুর্বলতা। অ্যালানের চোখ যখন ওর নিরাবরণ স্তনসন্ধি ধরে নেমে যেতে চায় আরও গভীরে পূর্বা তখন নিজেকে গুটিয়ে নেয় না। নিজেকে ঢেকে ফেলে লজ্জার চাদরে কিন্তু সারা শরীর বিদ্রোহ করে মেলে ধরে অ্যালানের দৃষ্টিসুখের উল্লাসে। আমি বুঝেছিলাম পূর্বা অ্যালানের সঙ্গ উপভোগ করছে আর ওদেরকে আরও বেশী করে মেশার সুযোগ করে দেওয়া উচিত আমার। আমার কল্পনা দানা বাঁধতে শুরু করেছিল বাস্তবের মাটিতে।
 
পূর্বা ওর বন্ধু হিসেবে অ্যালানের সাথে আমার আলাপ করিয়ে দিয়েছিল একদিন লাঞ্চেতারপর থেকেই মাঝেমধ্যেই আমরা তিনজন শুক্রবার সন্ধ্যেবেলা একসাথে পাবে যেতাম বা অ্যালান আমাদের বাড়ী আসত। পূর্বার সাথে মেলামেশায় আমার প্রত্যক্ষ আর পরোক্ষ প্রশ্রয় ওর নজর এড়ায়নি। তাই প্রতিদিন একটু একটু করে সাহসী হয়ে উঠছিল ও। আমার সামনেই বিভিন্ন ছলছুতোয় পূর্বার হাত ধরত ও। পূর্বাও সব বুঝতে পারতো, লজ্জায় লাল হয়ে যেত ওর চোখ-মুখ। তবে ওদের প্রথম চুম্বনটা হয়েছিল বাবলার কৃপায় যে কিনা পূর্বার এক মাত্র সহায় ছিল অ্যালানের হাত থেকে বাঁচার।

অ্যালান খুব ভাল ছবি আঁকতে পারে, আর সেটা নিয়েই বাবলার সাথে ওর খুব ভাল সখ্যতা গড়ে উঠেছিলো। পূর্বার সঙ্গ পাওয়ার জন্যে আমাদের বাড়ী এলেও অ্যালান বুঝে গিয়েছিল ওর মন পাওয়ার জন্যে ওকে বাবলার কাছের লোক হতে হবে। তাই ওকে ও অনেক সময় দিত। অ্যালানের ড্রয়িংয়ে রঙ করত বাবলা। সেই রকমই একদিন রঙ করার পরে বাবলা প্রচণ্ড উৎসাহে আমাদেরকে ওর ছবিটা দেখাচ্ছিল। সত্যি খুব সুন্দর হয়েছিল ব্যাপারটা। বেশ বোঝা যাচ্ছিলো অ্যালান বাবলাকে ভাল প্রশিক্ষণ দিচ্ছে। পূর্বা খুব খুশী হয়ে বাবলাকে জড়িয়ে চটকে গালে অনেকগুলো হামি খেয়েছিল। বাবলা নেহাত সৎ মানুষের মতন বলেছিল, "অ্যালান আঙ্কেল তো ড্রয়িংটা করেছে, তুমি ওকেও হামি খাও"

"ধুর বোকা চুপ কর তুই," পূর্বা তড়িঘড়ি বাবলাকে চুপ করিয়ে দেওয়ার চেষ্টা করেছিল

"তুমি তো বাবাকে ভালোবাসো আর হামি খাও, তাহলে অ্যালান আঙ্কেলকে খাবে না কেন? তুমি তো ওকেও ভালোবাসো," নাছোড় বাবলা তার বেস্ট ফ্রেন্ডের জন্যে লড়াই চালিয়ে যাচ্ছিল।

আমার সাথে অ্যালানের চোখাচোখি হয়েছিলো। আমি ওকে চোখ মেরে বুঝিয়ে দিয়েছিলাম যে আমিও বাবলার সাথে সম্পূর্ণ একমত। অ্যালান তার পরিশ্রমের পুরস্কার পাওয়ার অধিকারী।

অস্বস্তি এড়ানোর জন্যে পূর্বা ঘর থেকে চলে যাওয়ার জন্যে উঠে দাঁড়িয়েছিল। কিন্তু অ্যালান আচমকা ওর হাত ধরে হ্যাঁচকা টান দিয়ে কাছে টেনে নিয়েছিল। পূর্বা টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছিল অ্যালানের কোলে। পূর্বা নিজেকে সামলে ওঠার আগেই ওর ঠোঁট হারিয়ে গিয়েছিল অ্যালানের মুখের ভিতরে। জালে পড়া মাছের মতন পূর্বা ছটফট করেছিল কিছুক্ষণ কিন্তু অ্যালানের পেশীবহুল হাত থেকে নিজেকে ছাড়াতে পারেনি। বন্ধুর সাফল্যে বাবলা কিছু না বুঝেই হাততালি দিয়ে উঠেছিলো, "আবার কর, আবার কর" বলে। পূর্বাকে নিজের গায়ের সাথে সাপটে ধরে অ্যালান বাবলার অনুরোধ রাখছিল আরও গভীরে নিজের জীভ ঢুকিয়ে দিয়ে। পুরো ব্যাপারটা বাবলার নিষ্পাপ শিশুমনে দাগ কাটতে পারে বুঝে আমি ওকে কোলে নিয়ে বেরিয়ে গিয়েছিলাম ঘর থেকে। বেরোনোর সময় আড় চোখে দেখেছিলাম, ধস্তাধস্তিতে খুলে গেছে পূর্বার খোঁপাচুড়িদারের ওড়না খসে পড়ে গিয়েছিল মাটিতে। অ্যালানের চওড়া বুকের মধ্যে নিষ্পেষিত হচ্ছিলো আমার স্ত্রীর নরম স্তন। পূর্বাকে সাঁড়াশির মতন চেপে ধরে নির্বিচারে ওর ঠোঁট খেয়ে যাচ্ছিলো ওর নতুন বন্ধু, গ্যারাজ মেকানিক অ্যালান। বৃথা লড়াই থামিয়ে পূর্বা দুচোখ বন্ধ করে নিজেকে সঁপে দিয়েছিল অ্যালানের কামনার কাছে।

আমি দরজাটা টেনে বন্ধ করে দিয়ে ব্যালকনিতে বাবলাকে নিয়ে খেলছিলাম। প্রায় মিনিট কুড়ি পরে পূর্বা আর অ্যালান দরজা খুলে বেরিয়ে এসেছিল। দুজনেরই চোখমুখ লাল টকটকে হয়ে গিয়েছিলতারপরে পূর্বার গলা আর কন্ঠের কাছে কামড়ের দাগগুলো স্পষ্ট জানান দিচ্ছিল ওদের প্রথম শারীরিক সম্পর্কের তীব্রতা। ওরা দুজনেই খুব স্বাভাবিক আচরণের চেষ্টা চালিয়ে যাচ্ছিলো যেন এতক্ষণ ধরে ঘরের মধ্যে ঘটে যাওয়া ব্যাপারগুলো কোনও অবাস্তব জগতের। কিন্তু ওদের বন্ধুত্ব তার নিবিড়তর ধাপে পৌঁছেছে সেটা বোঝার জন্যে মনোবৈজ্ঞানিক হওয়ার দরকার ছিল না।
 
টং টং করে আবার একটা মেসেজ এলো ফোনে, তন্ময়। বাবলাকে আমরা ওদের কাছেই রেখে এসেছি। তন্ময় আর নীহারিকার ছেলে বাবলারই বয়সী।

"বাবলা ডুয়িং গ্রেট। হাও ওয়াজ দা ফার্স্ট নাইট?" টেলিগ্রামের মতন করে লিখে পাঠিয়েছে।

"বানচোত, নিজের বউকে তেল দাও," আমি ক্ষেপে গিয়ে উত্তর দিলাম। তন্ময় আর নীহারিকা ব্যাপারটা জানে যদিও সেটা পূর্বার কাছে গোপন আছে। ওদেরকে আমি ভরসা করতে পারি আর তার কারণও আছে...

[অসমাপ্ত]
[+] 2 users Like ray.rowdy's post
Like Reply
#3
শেষ করার কোনো উপায় নেই?
Like Reply
#4
this story is from 2013..... the name of forum i forgot... till then i told many top writer....many one dont wanna finish an unfinished one..some told they cant...
Like Reply
#5
এই গল্পের যা ভাষা আর বাঁধুনি, আমার বিশ্বাস, এখন এখানে একজন লেখক আছেন যিনি এই গল্পটিকে শেষ করার মত সেসব গুণই উনি রাখেন. cuckold_husband. আমার পড়া সেরা কয়েকটি গল্পের এটি একটি, যদিও অসম্পূর্ণ. আরো কয়েকট অসাধারণ গল্প যেগুলি অসম্পূর্ণ রয়ে গিয়েছিলো, "আমার দীপ্তি", "হেরোর ডায়েরী", "ভ্রমর খাবে মধু". rupakpolo-এর অনেকগুলো গল্প. বাবান তো rupokpolo-এর "নিশির ডাক" নিজের মতো করে লিখছে. আর সবচেয়ে বড়ো কথা, দারুণ লিখছে. আশা করি, এই অসাধারণ গল্পগুলো সম্পূর্ণ হবে.
[+] 2 users Like ray.rowdy's post
Like Reply
#6
হেরোর ডায়েরী কিন্তু সম্পূর্ণ হয়েছে।
[+] 1 user Likes Mr Fantastic's post
Like Reply
#7
once i started this to complete....but stopped....becs couldn't get the Original writers thinking that which way he's going to turn the story..... sometimes i feel i would write again...... but I'm not expert in writing in Bengali Font...i can write in english-bengali... soo i need the top writers of this forum to be with me... I may write in english-bengali and they will improvise it nd write in Bengali-fonts....
Like Reply
#8
ভালো ভালো
[+] 1 user Likes Dakudas's post
Like Reply
#9
(31-05-2020, 09:19 AM)ALFANSO F Wrote: শেষ করার কোনো উপায় নেই?

some one should continue this story.
Like Reply
#10
please finsih
talk to me about fantasies and fetishes...
open couple. account operated by both husband and wife sex
Like Reply
#11
chomotkar lekha
Like Reply
#12
(01-06-2020, 09:24 AM)Mr Fantastic Wrote: হেরোর ডায়েরী কিন্তু সম্পূর্ণ হয়েছে।

একটা আবাল এসে কোনো কিছু একটা লিখে দিলে এর নাম শেষ করা হয় না. 
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)