Thread Rating:
  • 13 Vote(s) - 3.23 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কুণ্ডুর মা- আমার কামদেবী by rajdooth
#1
গল্পটি একটি সত্য ঘটনা। ইচ্ছাকৃত ভাবেই একটু অনভিজ্ঞ এলমেল ভাবে লিখিত যাতে পাঠকদের মনে ঠিক ভাবমূর্তিটি ধরা পরে। এটি কোন পরিপক্ক গল্প নয়। এটি একটি অনভিজ্ঞ ছেলের , একটি বন্ধুর মার থেকে অভিজ্ঞতা অর্জনের কাহিনি। আশা করি ভাল লাগবে।

হাঁটছিলাম খুব জোরে মনে হয় দেরী হয়ে গেল। স্যার এর কাছে যাচ্ছি পড়তে। স্যার পড়ান এক বন্ধুর বাড়ীতে যেটা স্কুলের কাছেই মাত্র ১০ মিনিট দূরে। ক্লাস ১২ এ পড়ি আমি। আমার বন্ধুর ডাক নাম কুণ্ডু। ওদের বাড়ি পৌছতেই নিচে দরজাটা পেরলে একটা লম্বা লন পরে, সেটা পেরিয়ে কোণায় একটা সিঁড়ি। সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম ধীরে ধীরে।
সিঁড়ির ধারেই বাথরুম ওদের। ঘরের কাছে যেতেই একটা পেটি চোখে পরলো। শাড়িটা বেশ অনেকটা নাভি থেকে নিচে পরা। সাদা ধপধপে পেটি, কোমল, মোলায়েম ঠিক মাখন। একটু ওপরে চোখ তুলতেই শাড়ির আঁচলের ফাক দিয়ে ব্লউসে ঢাকা বাঁ দুদুটা চোখে পড়ল। বেশ বড় স্ফীত ব্লউসের খাঁজে আটকে আছে। এসব দেখতে দেখতে বুঝতেই পারিনি আমি ঘরের মধ্যে ঢুকে গেছি আর কুণ্ডুর মা আমার দিকে দেখছে। আমি আর একটু চোখ তুলতেই ওর মার চোখে চোখ পরে গেল।
ওর মা হেসে বলল, “দীপ তুই খাটে বস, স্যার এখুনি চলে আসবে।”
আমি লজ্জায় চোখ নামিয়ে খাটে গিয়ে বসলাম।
হ্যাঁ গল্পটা কুণ্ডুর মা কে নিয়েই। বয়স ৩৮ হবে। খুব ফর্সা ধপধপে সাদা। কোমল ত্বক। শরীরে একটা ফোঁটা লোম নেই। শরীর সুঠাম। বেশ কর্মঠ মহিলা। বুকটা বেশ চওড়া ৩৮ হবে আর দুদুর কাপ সাইজ ডাবল সি। কোমর ৩৪ হালকা সরু কিন্তু পাছা ৩৮ কি ৪০ হবেই। নাভির নিচে শারি পরলে সাদা ফ্যাটফ্যাটে পেটিটা বেরিয়ে থাকে শাড়ির লাগোয়া তলপেটের জায়গাটায় সিজার হওয়ার কাটা দাগ দেখা যায়। দেখতে খুব মিষ্টি ঘরোয়া বউ বউ লাগে। আমি রোজ পরতে গিয়ে ওর মাকে দেখতাম। শুধু আমি না বাকি বন্ধুদেরও ফ্যান্টাসি ছিল কুণ্ডুর মা। কিন্তু আমার সাথে ঘটে জাওয়া কিছু বিচ্ছিন্ন ঘটনা আমি এই গল্পে তুলে ধরছি।
সেদিন আমার চোখ ওনার পেটিতে ছিল সেটা উনি ভালই বুঝেছিলেন তাই তারপর উনি নাভির ওপরেই শারি পরতেন। আমি মনে মনে ওর মার উলঙ্গ শরীর কল্পনা করে হস্তমইথুনও করতাম বাড়িতে। ক্লাস ১২ আমার যৌবনের শুরু। তখন আমার সারা শরীরে চলছে হরমনের উচ্ছাস। যাকে পাব চুদে দেব এরকম একটা মনভাব। আর কুণ্ডুর মার মতন রসালো মাগী পেলেত সারা দিন-রাত এক করে চুদব। এতসব কিছুর মধ্যেই আরও একটা ঘটনা ঘটে গেল। একদিন স্যার পড়ানোর পর আমি সিঁড়ির সামনে এসে জুত পরছি।
পাশেই বাতরুমে কুণ্ডুর মা গা ধুচ্ছিলেন। গরম কাল সবই বিকেলে একবার গা ধোয়। আমার বেরনোর শব্দ পেয়ে ওর মা বাতরুমের থেকে আমায় দারাতে বললেন। আমি তাই তক্ষুনি জুত পরলাম না। একটু দাড়িয়ে তারপর আবার জুত পরতে শুরু করলাম। হঠাট ওর মা বাতরুম থেকে বেরিয়ে আমার সামনে দারালেন। আমি নিচু হয়ে জুত পরতে পরতে মাথা তুলে তাকালাম। আমার চোখ আটকে গেল ভিজে শাড়ির আঁচলে ঢেকে থাকা ওর মার বুকের ওপর। ৩৮ সাইজের দুদু গুলো ওই ভিজে শাড়ির আঁচলের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। বোঁটা গুলো শাড়ির আঁচলের মধ্যে দিয়ে উচিয়ে রয়েছে। এক ঝলক দেখেই আমি লজ্জা পেয়ে মাথা নিচু করে আবার জুতোর দরি পরতে থাকলাম। ওর মা আমায় জিজ্ঞাসা করল, “স্যার কেমন পড়াচ্ছে?”
আমি লজ্জায় ওর মার মুখের দিকে তাকিয়ে বললাম, “স্যার তো ভালই পরাচ্ছে কাকিমা।”

ওর মা পড়ার বাপারেই জিজ্ঞাসা করতে থাকল আর আমি ওর মায়ের দিকে তাকিয়ে ওর মার শরীরটা গিলে খেতে থাকলাম। ডুগুর ডুগুর মাই গুলো স্পষ্ট ফুটে উঠছে ভিজে শাড়ির ওপর দিয়ে। আর সাইড দিয়ে ভিজে পেটিটা। উফফ। পেটিটাতে হালকা জলবিন্দু লেগে। ওর মা কি বলছিল সেদিকে মনই ছিল না আমার। আমি শুধু দেখে যাচ্ছি ওর মার ভেজা শরীরটা। ভিজে শরীরে শাড়িটা শরীরের প্রত্যেক খাঁজ ভাঁজ মেপে মেপে সাটিয়ে বসে আছে। সিথিতে হালকা সিন্দুর নিয়ে কাম দেবী হয়ে উঠেছেন কাকিমা।
হালকা হাওয়ায় শাড়ির আঁচলটা দুলছে আগে পিছে আর সাইড দিয়ে দুদুর কিছুটা বার বার দৃশ্যমান হয়ে যাচ্ছে। সাথে সাথে নাভিটাও উঁকি মারছে মাঝে মধ্যে শাড়ির ফাঁক দিয়ে। যেন শরীরটা আমার সাথে এক লুকোচুরি খেলায় মেতেছে। নাভিটা আমায় ইশারায় ডাকছে বলছে, “আয় আমার চারি ধারে জমে থাকা জলবিন্ধু গুলো চেটে খা।” হঠাত আচমকা ওর মার ডাকে আমার হুঁশ ফিরল। খেয়াল করলাম কাকিমা বলছে, “কিরে কি দেখছিস ওই ভাবে তাকিয়ে?” আমি মাথা নেরে বললাম, “না না কাকিমা কিছু না। কি জিজ্ঞাসা করছিলেন আপনি?”
ওর মা, “বড্ড অন্নমনস্ক তুই! তখন থেকে তাকিয়ে তাকিয়ে দেখেই যাচ্ছিস আমার দিকে।”
আমি আর কথা না বারিয়ে আবার একবার দুদুটা এক পলক দেখে নিয়েই সিঁড়ি থেকে নেমে গেলাম। বাড়ি গিয়ে শরীর আর দুদু গুলো ভেবে চার বার হাত মারলাম। কিছু দিনের জন্য আমার পড়াশোনা ঘুম সব মাথায় উঠল। কিছুতে মন বসত না। একটা খুব চলতি প্রবাদ মাথায় আসতে লাগল, “ক্লাস নাইনেই মেয়েদের গুদ দেখে নিলে আর পড়াশোনা হয় না!” আমারো সেই রকম অবস্থা আমি ক্লাস ১২-এ দুধ দেখে ফেলেছি!
কিছু দিন পরেই আরও এক ঘটনা। ওদের বাড়ির যেই ঘরে আমাদের স্যার পরায় সেই ঘরের জানালা থেকে অন্য একটা ঘরের দরজার ভিতর অবশি সোজাসুজি দেখা যায়। সেরকমই একদিন স্যার পড়াচ্ছেন। আমি অন্য বার বার জানালার দিকে তাকাচ্ছিলাম যাতে কাকিমার দর্শন পাই। হঠাতই আমার চোখ নিজে থকেই চলে গেল জানালর দিকে চোখে পড়ল একটা সাদা ধপধপে পিঠে। পিঠটা এক দিকে কিছুটা শাড়ির আঁচলে ঢাকা বাকিটা পুরো উন্মুক্ত। ঘাড়ের চুল গুলো পিঠের ওপর এলোমেলো ভাবে কিছুটা ছড়ানো। কোমর অবধি পুরোটাই চোখে পরছে।
পান্টের ভিতর কিছু একটা শক্ত হতে অনুভব করলাম। পা দিয়ে সেটা চেপে লুকনোর চেষ্টা করলাম। কুণ্ডুর মা স্নান করে বেরিয়েছে ঘরেই ঢুকতে যাচ্ছে। শাড়িটা শুধু জরিয়ে নিয়েছে ভিতরে কিছু পরেনি। ঘরে গিয়েই পরবে হয়ত। আমি সেই দিকেই জিভ বের করে তাকিয়ে। ওর মা ঘরের ঢুকে দরজার কাছে গিয়ে সামনে ঘুরে দরজাটা বন্ধ করতে গেল ওমনি বাঁ কাঁধের ওপর আঁচলের যেইটুকু অংশ লেগেছিল সেটা স্লিপ করে গেল আর আঁচলটা পরে গেল নিচে। পাঠকগন নিশ্চয়ই বুঝতে পারছেন ঘটনাটা কি হল! আমার চোখের সামনে ওর মায়ের দুটো দুদু উন্মুক্ত হয়ে গেল।
এক মুহূর্তের জন্য মনে হল আমি একটা থিয়েটারে বসে, সামনের পর্দাটা হঠাতই পরে গেল আর সামনে আমার প্রিয় চিরাখাঙ্কিত কলাকুশলীরা আমারই দিকে তাকিয়ে হাসছে। আমার পুরো জীবনটা আমি সার্থক মনে করছিলাম। ঠিক দুটো বড় বাতাবি লেবু আমার চোখের সামনে। নরম, কোমল, মাখনের মতন হাতে নিয়ে টিপলে আঙ্গুলের মাঝখান দিয়ে বেরিয়ে আসবে ঠিক যেমন ময়দা মাখার সময় বেরিয়ে আসে। বোঁটা গুলো গোল গোল ডুমুরের মতন আর বোঁটা সমেত ওই বাদামী বলয়টার রঙ খুবই হালকা সাধারণত মেয়েদের গাড় বাদামী বা কালো হয় কিন্তু এর একদম হালকা একটা বাদামী ছাচ ঠিক তাল শাঁসের বাইরের খোসার মতন।
দুটো দুদু ভারে ঝুলেও পরেছে সামান্য কিন্তু চামরা এখনো টানটান। দুদু দুটোর মাঝ দিয়ে একটা গভীর খাঁজ। জল জমে খাজের মুখে। দুদু দুটো উন্মুক্ত হতেই কাকিমা হাত দিয়ে আঁচলটা তুলে নিজের খোলা দুদু দুটো একবার দেখলেন আর ওমনি সোজা জানালার দিকে তাকালেন। আমার চোখে চোখ পরে গেল কাকিমার। কাকিমার ওই রকম অবস্থায় আমি তাকিয়ে দেখছি দেখে কাকিমা নিজের জিভ কাটল। আর দ্রুত দরজা বন্ধ করে দিল। ততক্ষণে আমার পড়াশোনাও মাথায় উঠেছে আর ধনও রস ছেরেছে। পান্টের কোনাটা ভিজে গেছে।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 3 users Like Server420's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কুণ্ডুর মাকে আমি চোখে হারাচ্ছিলাম। দিনরাত ওর মায়ের কথাই চিন্তা করতাম, যদি একবার ওই বাতাবি লেবুর মতন দুদু গুলো চুষতে দিত বা বলত দুদু গুলো মালিস করেদে তাহলে আমি সারাজীবন ওর মায়ের দাস হয়ে থেকে যেতাম। দিনে ৩-৪ বার করে হ্যান্ডেল মারছিলাম ওর মাকে ভেবে। স্যারের কাছে পড়তে গিয়ে ওর মা কেই খুজতাম।


তবে সেইদিনের দরজার সামনে ওর মায়ের সেই ঘটনার পর থেকে ওর মা আর আমার দিকে সোজাসুজি তাকাত না। স্যারকে চা দিতে আসলে মাথা নিচু করে আসত চা দিয়ে চলে যেত। একদিন আমি একটু আগে পড়তে গেছি। ঘরে ঢুকে দেখলাম কেও নেই। আমায় ঢুকতে দেখে ওর মা এলো। এসে বলল স্যার আজ একটু দেরী করে আসবেন।

কুণ্ডু তাই বেরিয়েছে বাইরে। আমায় বলল খাটে উঠে বসতে। বলে উনি চলেগেলেন। আমি ওর মা কে দেখই দারুন উত্তেজিত হয়ে পরলাম। মনে মনে ভাবলাম এই সুযোগ বাড়ি তে কেও নেই কুণ্ডুর মাকে দেখেছি এবার হ্যান্ডেল মারি মেরে বীর্যটা ওর মায়ের শারীতে মুছব বা ওর মায়ের গায়ে লাগাব। একা ঘরে বসে জিন্সের প্যান্টটা খুললাম। জাঙ্গিয়া থেকে বাঁড়াটা বের করে খেচতে লাগলাম। খুব সতর্ক ছিলাম যাতে কেও না দেখতে পায়। খেচতে খেচতে হয়ে এলো আমার বাঁ হাতের তালুতে বীর্যটা ফেললাম।

পান্টটা ঠিক করতে যাব ওমনি কাকিমা ঘরে ঢুকল। কাকিমাকে দেখে আমি একটু চমকে পাশে ব্যাগটা দিয়ে বাঁড়াটা ধাকার চেষ্টা করলাম। আমায় চমকাতে দেখে কাকিমাো একটু অপ্রস্তুতে পরে গেল। কাকিমা মিষ্টি নিয়ে এসেছিল আমায় দেবে বলে। আমার দিকে মিস্টির প্লেটটা বারিয়ে দিল। আমার কাকিমার মুখের দিকে তাকানোর সাহস হচ্ছিল না।

আমি ডান হাত দিয়ে প্লেটটা নিলাম। বাঁ হাতের মুঠোয় তো বীর্য! কাকিমা চলে গেলেম আর জল নিয়ে এলেন। আমি হাত ধুলাম। কাকিমা একটা গামছা দিলেন হাত মোছার জন্য। আমি ভাবলাম এই সুযোগ। বাঁ হাতের বীর্যটাও মুছে দিলাম ওই গামছায়। কাকিমা ওটা নিয়ে চলে গেলেন। আমি মনে মনে একটা আনন্দ পেলাম।

একদিন আমি পড়তে গেছি গিয়ে দেখি অন্য একজন স্যার পড়াচ্ছিলেন। কাকিমা পাশের ঘরে ছিলেন উনি বললেন স্যার এখনো যাননি তুই এই ঘরে আয়, বস। আমি গেলাম, ঘরটাতে প্রথমবার ঢুকেছিলাম একটা বড় খাট। কাকিমা আমায় খাটের উপর বসতে বললেন। আমি ব্যাগটা নামিয়ে খাটে বসলাম। কাকিমা দরজাটা বন্ধ করে দিলেন। ঘরের কোনায় একটা ড্রেসিংটেবিল ছিল।

কাকিমা আয়নাতে একবার নিজেকে দেখে নিলেন চুলের খোপা খুলে চুলটা একবার আঁচড়ালেন তারপর আমার পাশে এসে খাটে শুয়ে পড়লেন। সেদিন বেশ গরম ছিল মাথার উপর পাখা ঘুরছিল। ঘরের মধ্যে শুধু আমি আর কাকিমা দরজাটা ভেতর থেকে বন্ধ। কাকিমা আমার পাশে খাটে শুয়ে রয়েছেন। কাকিমা আমার দিকে কাকিমার পাটা দিয়েছেন।

গরমকাল কাকিমা একটা পাতলা শাড়ি পড়ে আছেন। আমার মাথার মধ্যে অনেক কুবুদ্ধি ঘুরপাক খাচ্ছিল। আমার কামদেবী আমারই পাশে শুয়ে। কামদেবীর পা দুটো আমার পাশে। আমার ইচ্ছে করছিল পায়ে হাত দিয়ে প্রণাম করি। পাটাও খুব সুন্দর প্রত্যেকটা নখে নেলপালিশ পরা। ইচ্ছে করছিল চুমু খাই কিন্তু সাহস হচ্ছিল না।

ওদিকে প্যান্টের ভেতর বাড়াটা ঠাটিয়ে উঠছিল মনে মনে ভাবলাম কাকিমাকে বলে দিই কাকিমা আপনাকে ভালোবাসি, একটা চুমু খেতে চাই কিন্তু ভিতের একটা ভয়ও কাজ করছিল। যদি কাকিমা রেগে যায় সবাইকে বলে দেয় কি হবে তখন? হঠাৎ করে কাকিমা আমায় জিজ্ঞাসা করলেন কিছু খাব কিনা আমি বললাম না না কাকিমা ঠিক আছে কিছু লাগবেনা।

কাকিমা আবার শুয়ে পড়লো। খুবই গরম পাখাটাও যেন ঘুরতে চাইছে না। কাকিমা হঠাৎ নিজের হাত দিয়ে পায়ের দিক থেকে শাড়িটা টেনে তুললেন কিছুটা। পা দুটোকে ফাঁক করে শুয়ে রইলেন। শাড়ীটা হাটুর উপরে তুলেদিলেন। গরম লাগছিল বলেই এমনটা করলেন বুঝতে পারলাম কিন্তু সত্যিই কি তাই? গরম লাগছে বলেই কি শাড়িটা তুললেন, নাকি আমায় দেখানোর জন্য? মনে মনে একটা ইচ্ছা হতে লাগলো যে শাড়ির ভেতর দিয়ে দেখি কাকিমার গুদটা।

আমি একবার কাকিমার দিকে মুখ ফিরিয়ে তাকালাম দেখলাম কাকিমা চোখ বন্ধ একটা হাত মাথার উপরে দিয়ে। হয়তো ঘুমোচ্ছেন হয়তো বা জেগে আছেন দেখতে চাইছেন আমি কি করি! আমিও সাহসের অভাবে বেশি কিছু করতে পারছিলাম না। কিন্তু আমি এইভাবেও থাকতে পারছিলাম না। আমি আস্তে আস্তে কাকিমার দু পায়ের মাঝখানে ঝুকে গেলাম। দেখার চেষ্টা করছিলাম ভেতরে কি পড়েছেন।

কাকিমা শাড়ির নিচে একটা নস্যি কালারের সায়া পরেছেন। কাকিমার হাটু দুটো খুব সুন্দর একটাও লোম নেই। হাঁটুর উপরের থাইগুলো কিছুটা করে দেখা যাচ্ছে থাই গুলো বেশ মোটা চওড়া। মনে মনে ভাবলাম কাকিমার বর মানে কুন্ডুর বাবা ভালোই মজা নেয়। কুণ্ডুর বাবার সাথে আমার খুব একটা দেখা হয় না কারণ দিনের বেলা অফিসে থাকেন রাত্রে আসেন বাড়িতে। কাকু কাকিমা কে হয়ত চোদেন মাঝে মাঝে কিন্তু আমি যদি কাকিমার বর হতাম তাহলে কাকিমাকে রোজ চুদতাম।

অন্যমনস্ক হয়ে পড়েছিলাম হঠাৎ মনে হল এ আমি কি করছি কাকিমার দুটো পায়ের মাঝে আমি কি মারাতে এসেছি? তারপর মনে হলো হ্যাঁ কাকিমা আমার কামদেবী উনার শরীর দেখার জন্য আমি সবকিছু করতে পারি। আরেকটু উঁকি মারতেই দেখতে পেলাম এক গোছা চুল। গুদের চুল। কাকিমার লোম কাটে না হয়তো বা অনেকদিন পরিষ্কার করেননি।

বেশ ঘন জঙ্গল দেখে মনে হল। দেখে এটাও বুঝলাম যে কাকিমা সায়ার নিচে কোন প্যান্টি পড়েননি। এটাও কি গরমের জন্যই নাকি আমাকে দেখানোর জন্য মনের মধ্যে একটা দ্বন্দ্ব চলতে থাকলো। ইচ্ছা করছিল পায়ের ফাঁক দিয়ে গুদে হাত দি কিন্তু কাকিমা যদি জেগে যায় কি ভাববেন। হঠাৎ যেন গলা পেলাম, “দ্বীপ কি করছিস তুই?” এই বলেই কাকিমা উঠে পড়লেন।

কাকিমা আমাকে ধরে ফেললেন। আমি কাকিমার পায়ের ফাঁক দিয়ে দেখছি। আমারও কিছু বলার সুযোগ নেই কারণ আমিও জানি আমি ধরা পড়ে গেছি। আমি মাথা নীচু করে রইলাম। কাকিমা আমার দিকে তাকিয়ে। কাকিমার চোখের দিকে তাকানোর সাহস আমার নেই। আবার জিজ্ঞেস করলেন, “ কি করছিলিস তুই ওরম ভাবে?” আমি চুপ করে রইলাম। আমায় বললেন, “আমার দিকে তাকা” আমি কাকিমার দিকে তাকালাম। কাকিমা বলল, “ তোর তো দেখছি খুব রস। এই বয়সেই এত?”

আমি বললাম, “সরি কাকিমা ভুল হয়ে গেছে।”
কাকিমা পাল্টা জিজ্ঞাসা করল , “বান্ধবী আছে নাকি তোর?”
আমি মাথা নেড়ে বললাম না। কাকিমা বলল কি দেখছিলি উঁকি মেরে?
আমি বললাম, “ কিছুনা”

কাকিমা বলল, “সব বুঝি আমি মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে… কি দেখছিলিরে তুই?”
আমি বললাম, “ আমি জানিনা কাকিমা কিছু না”
কাকিমা বলল, “ সত্যি কথা বল তাহলে কিছু বলবো না মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে”
আমি বললাম, “ পেচ্ছাপের জায়গা”
কাকিমা বলল, “ সেটাকে কী বলে”
আমি বললাম, “ জানিনা”

এবার কাকিমা এবার একটু চাপ দিয়ে বলল, “সত্যি করে বল মেয়েদের দুপায়ের ফাঁকে কি থাকে কি বলে ওটা কে?”
কোন উপায় না দেখে আমি বললাম। “গুদ”
কাকিমা বলল, “ এইতো ছেলে সব জানে। এবার বল ছেলেদের দুপায়ের ফাঁকে কি থাকে?”
আমি বললাম, “বাঁড়া”

কাকিমা আমাকে একটা চোখ মারলো। কাকিমার মুখে একটা মৃদু হাসি। আমাকে জিজ্ঞাসা করল, “এই দুটো দিয়ে কি হয় জানিস তো?” আমি বললাম হ্যা।
কাকিমা বলল, “কি বলতো”
আমি বললাম, “ছেলেদের বাড়াটা মেয়েদের গুদে ঢোকে।“

কাকিমা এক হাত দিয়ে মুখ চাপা দিয়ে হাসলো। জিজ্ঞাসা করল, “এটাকে কি বলে?”
আমি বললাম, “চোদাচুদি”

কাকিমা আমার মাথায় হাত দিল। আমার চুলগুলোকে একবার আছরে দিয়ে হালকা করে বলল, “চোদাচুদি করেছিস কখনো?”
আমি বললাম না।
কাকিমা বলল, “কেন?”

আমি বললাম, “মেয়ে কই যে চুদব?” কাকিমা খিলখিলিয়ে হেসে উঠলো আবার মাথায় হাত বুলালো।
বলল, “ঠিকই এই বয়সে কি করে মেয়ে জুটবে”

কাকিমাকে হাসতে দেখে আমিও মনে মনে ভরসা পেলাম। ভাবলাম ঠিক আছে ওর মা কাউকে বলবে না। আর আমার সাথে এই ধরনের কথাবার্তা বলছে যখন তখন আমিও কিছুটা এগোতে পারি রেগে যাবে না। আমি উত্তেজনায় হঠাৎ করে বলে দিলাম, “কাকিমা তোমাকে আমি ভালোবাসি।“

কাকিমা আবার খিলখিলিয়ে হেসে উঠলো এক হাত মুখে দিয়ে হাসতে থাকলো। অন্য হাতটা টেনে ধরে আমি বললাম, “কাকিমা সত্যি বলছি তোমাকে আমি খুব ভালোবাসি। তুমি যা চাইবে আমি তাই করবো।“

কাকিমা বড় বড় চোখ করে আমার দিকে তাকালো তারপর বলল, “আমি যা করতে বলবো তাই করবি? তার বদলে আমার থেকে কি নিবি?” আমি বললাম, “আমার কিছু চাইনা। আমি শুধু তোমাকে আদর করতে চাই।“

কাকিমা একটু অনুসন্ধিৎসু নজরে আমার দিকে তাকিয়ে জিজ্ঞাসা করল, “কিভাবে আদর করতে চাও আমায়?”
আমি এবার লজ্জা পেয়ে গেলাম কি বলবো? বলবো যে আমি আপনাকে চুদতে চাই? না কি বলবো আমি আপনার দুটো মাই খেতে চাই?

আমি বললাম, “কিছু না কাকিমা থাক!” কাকিমা হেঁসে উঠলো। হঠাৎ দরজার বাইরে থেকে কুন্ডু ডাকলো স্যার চলে গেছে। কাকিমা আমায় বলল, “যা ওই ঘরে গিয়ে বস এবার। এই নিয়ে তোর সাথে পরে কথা হবে।“
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 3 users Like Server420's post
Like Reply
#3
সেই দিনের পর থেকে মনে হতে থাকলো হয়তো কাকিমার সাথে আমার একটা সুযোগ আছে। যেদিনই পড়তে যেতাম কাকিমার সাথে কথা বলার সুযোগ খুজতাম কিন্তু ওরকম একা কাকিমার সাথে কথা বলার সুযোগ হয়ে উঠছিল না। আমি একটা বুদ্ধি বের করলাম কুন্ডুর বাড়িতে কখন অন্য স্যার পড়ান সেটা জিজ্ঞাসা করলাম। মনে মনে ভাবলাম স্যার পড়ালে কাকিমা অন্য ঘরে একাই থাকবে। আর দিনের বেলা কাকিমার বড় থাকবে না। কিছুটা ভয় করছিল কিন্তু ভাবলাম যা হবে দেখা যাবে। একদিন দুপুরে চলে গেলাম ওদের বাড়ি। যে ঘরে আমরা পড়ি সেই ঘরে যথারীতি অন্য স্যার পড়াচ্ছিল। আমি এরকম একটা ভাব করলাম যে আমি জানতাম না যে আজ আমাদের স্যার পড়াবেন না। পাশের ঘর থেকে কাকিমা বেরিয়ে এলো। কাকিমা কে বললাম, “আমি ভুলে গেছিলাম যে আজ পড়া নেই।“


কাকিমা আমার দিকে তির্যক দৃষ্টিতে তাকালো। আমি বললাম, “ঠিক আছে তাহলে আমি বাড়ি যাই”
কাকিমা আমার হাতটা ধরলো। বলল, “এত রোদে এলি, এক্ষুনি যাস না একটু বিশ্রাম করে যা। আয় এই ঘরে এসে বস।“

আমার প্ল্যান টা কাজ করছিল। ঠিক যেটা চেয়েছিলাম সেটাই হলো। কাকিমাকে একা পাচ্ছিলাম না, যে কথা বলব। আজ পেলাম, আবার আজ আমি আর কাকিমা একই ঘরে দুজনে একা, আজকের দিনেও খুব রোদ উঠেছে বেশ গরম। কাকিমা একটা স্লিভলেস ব্লাউজ আর একটা ফিনফিনে শাড়ি পড়েছেন। স্লিভলেস ব্লাউজের সাইটটা অনেকটাই কাটা। কাকিমার ব্রাটা দেখা যায় কিনা সেই দিকে লক্ষ্য করছিলাম।

দেখে মনে হলো কাকিমা ব্রা পরেনি। বাড়িতে কেনই বা পড়বে? তাও এই গরমে! আমি খাটে বসে ছিলাম। কাকিমা আমাকে এক গ্লাস জল দিল। ঠান্ডা জল। জলটা হাত বাড়িয়ে দিতেই আমি কাকিমার বগল দেখতে পেলাম। কাকিমার বগলের চুল আছে। কাটেনি অনেকদিন। তবে চুল আমার ভালই লাগে। চুল একটা প্রাকৃতিক জিনিস। সবার শরীরেই থাকে। সেটাকে ঘেন্না আমি করিনা।

আমি যে কাকিমার বগলের দিকে দেখছি, সেটা কাকিমা বুঝল। কাকিমা আমাকে জলটা দিয়ে বলল, “কিছুক্ষণ বস একটু ঠান্ডা হয়েনে তারপর যাস।“ আমি অল্প অল্প করে জলটা খাচ্ছিলাম। কাকিমা তখন তেমন কোনো কাজ করছিল না। ঘরে কিছু জামাকাপড় গোছাচ্ছিল। আমি জিজ্ঞাসা করলাম, “কাকিমা আপনার স্নান হয়ে গেছে?” কাকিমা বলল, “হ্যাঁরে সকাল সকাল করেনি”

আমি আড়চোখে কাকিমাকে দেখছিলাম। আজকে খুব সুন্দর দেখাচ্ছে কাকিমাকে। তবে দুদুগুলো আজ একটু নেতিয়ে আছে মনে হল। কাকিমা শাড়ীতেও ঢেকে রেখেছে। আমার দেখার জন্য কোন ফাঁক রাখেনি কাকিমা। কাকিমা জিজ্ঞাসা করল, “তোর পড়াশোনা কেমন চলছে?”
আমি বললাম, “আর পড়াশোনা! পড়াশোনা তো করতেই পারছি না। মনই বসে না।“

কাকিমা জিজ্ঞাসা করল, “সেকি কেন রে?”
আমি মনে মনে ভাবলাম এই সুযোগ আগের দিনের কথাটা বলি। কন্টিনিউ করি। আমি বললাম, “সারাক্ষণই তোমার কথা ভাবি।“
কাকিমা ভুরু কুঁচকে আমার দিকে তাকালো। মুখ বেকিয়ে বলল, “শরীরে খুব রস জমেছে নাকি?”
আমি চুপ করে রইলাম। কাকিমা আমার প্যান্টের দিকে ইশারা করে বলল, “খেচিস না?”
আমি বললাম, “মাঝে মাঝে”

কাকিমা বলল, “এই বয়সে এত রস হলে পড়াশোনা হবে কি করে! কতবার খেছিস দিনে?”
আমি মাথা নিচু করে বললাম, “একবার”
কাকিমা বলল, “ঠিকই আছে। তোর এই রোগা পেটকা শরীরে একবারই ঠিক আছে, না হলে শুকিয়ে যাবি।“
আমি আবার বললাম, “কিন্তু কাকিমা কিছুতেই পড়াশোনায় মন বসছে না!”
কাকিমা বলল, “দুষ্টু বুদ্ধি মাথায় থাকলে তো মন বসবে না।“

আমি মনে মনে ভাবলাম এবার বলি যে কাকিমা একবার লাগাতে দাও। অনেক ভেবে আমি বললাম, “কাকিমা দেখো না যদি কিছু করা যায়?”
কাকিমা চোখ ঘুরিয়ে আমার দিকে তাকালো বলল, “কিছু করা যায় মানে?”
আমি বললাম, “সেদিন যে তোমার সাথে কথা হচ্ছিল।“
কাকিমা বলল, “হ্যাঁ তো?”
আমি বললাম, “আমি কিন্তু তোমাকে খুব ভালোবাসি।“
কাকিমা বলল, “আমি কিন্তু তোর মার বয়সী”
আমি বললাম, “ভালোবাসা কি বয়স মেনে হয়?”

এবার কাকিমা হেসে ফেলল বলল, “বাবা ছেলে তো ভালো কথাই বলে। তা ভালবাসিস সেটা না হয় বুঝলাম, কিন্তু আমার থেকে তুই কি চাস? শুতে চাস আমার সাথে?” আমি মনে মনে ভাবলাম তুমি আমার কামদেবী আমি তোমার সাথে শুতেই চাই কিন্তু সে কথা সোজাসুজি তো বলতে পারব না। তাই আমি বললাম, “না কাকিমা তোমাকে আদর করতে চাই।“

কাকিমা আবার হেসে ফেললো একটু বেশি হাসলে হাসতে আমার দিকে তাকিয়ে বেশ কিছুক্ষণ কিছু একটা ভাবলো। কাকিমা তারপর বলল, “ আদর যে করবি তার জন্য তো বন্দুক লাগে! বন্দুক বড় হয়েছে?”
কথাটা আমার কাছে প্রশ্নের মত শোনাল। আমি বললাম, “বড় হয়ে বসে আছে।“
কাকিমা জিজ্ঞাসা করল, “বন্দুক গুলি চালাতে পারে?”
আমি বললাম, “নিজেই পরীক্ষা করে নাও”

কাকিমা একটু কামুক দৃষ্টিতে তাকিয়ে আমার দিকে এগিয়ে এলো। হঠাত পিছন ফিরে দরজার দিকে একবার দেখল। দরজাটা কিছুটা খোলা। কাকিমা দরজার দিকে এগিয়ে গেল। দরজাটা বন্ধ করে দিল। তারপর আবার আমার দিকে এগিয়ে এলো। আমি মনে মনে ভাবছিলাম এবার নিশ্চয়ই কিছু একটা হতে চলেছে। এই মুহূর্তটার জন্যই আমি এতদিন অপেক্ষা করছিলাম। কাকিমা আমাকে বলল, “প্যান্ট খোল”

আমি একটু অবাক হলাম। তারপর ভাবলাম না ঠিকই আছে। এটাই তো চাই। আমার হাতে জলের গ্লাসটা কাকিমা নিয়ে নিল। গ্লাসটা পাশের টেবিলে রাখল। আমি প্যান্টের বেল্ট খুললাম। তারপর প্যান্টের হুক খুললাম। খুলে কাকিমার দিকে তাকালাম। কাকিমা চোখ আমার প্যান্টের চেনের দিকে। আমি এরপর কিছু না করেই বসে রইলাম।

এবার কাকিমা এক হাত দিয়ে আমার প্যান্টের একটা দিক ধরল। আর অন্য হাত দিয়ে আমার প্যান্টের চেনটা ধরে নিচে নামাতে থাকলো। আমি কাকিমার চোখের দিকেই তাকিয়ে ছিলাম। আর কাকিমার চোখ ছিল আমার প্যান্টের চেনের দিকে। কাকিমা খুব দ্রুতই চেনটা ফট করে নামিয়ে দিল। তারপর ডান হাত দিয়ে আমার পড়ে থাকা খয়েরি রংয়ের জাঙ্গিয়াটা কিছুটা নিচে নামাল। কিছুটা নিচে নামাতে আমার বাড়ার ওপরের চুলগুলো বেরিয়ে পড়ল। আমি তখনো কাকিমার চোখের দিকে তাকিয়ে।

কাকিমার চোখে একটা কৌতুক দৃষ্টি আমি দেখতে পাচ্ছিলাম। কাকিমা এবার বাঁ হাত টা জাঙ্গিয়ার ভেতর ঢুকলো বাড়াটাকে ধরল। এতক্ষণের সব কাণ্ড কারখানায় আমার বাড়াটা ঠাটিয়ে ছিল। কাকিমা যেই বাড়াটাকে টেনে বার করলো। আমার বাড়াটা অমনি টং হয়ে কাকিমার দিকে খাড়া হয়ে গেল। কাকিমার তখনও বাড়াটাকে ধরে ছিল। আর কাকিমার চোখে মুখে এক বিস্ময়। কাকিমা যেন ভাবতেই পারেনি এই রোগা শরীরে এইরকম একটা মোটা গাব্দা বাঁড়া থাকতে পারে। কাকিমা বিস্ময়ের আমাজে জিজ্ঞাসা করল, “দীপ এটা কি বানিয়েছিস রে?”
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#4
কাকিমা আমার বাড়াটা ধরে বেশ অবাক হয়ে গেল। কাকিমা ভাবতেই পারেনি আমার বাঁড়া এরকম হবে। এই বয়সে আমার বাড়ার সাইজ 7 ইঞ্চি লম্বা, তিন ইঞ্চি চওড়া। বাড়াটা ধরে কাকিমা বেশ ভালো করে পর্যবেক্ষণ করছিলেন। নেড়েচেড়ে দেখার সময় কাকিমার ঠোটের কোনায় একটা দুষ্টু মেয়ে হাসি লেগেছিল। আমি কাকিমার মুখের দিকে তাকিয়ে ছিলাম বোঝার চেষ্টা করছিলাম যে কাকিমা কি সন্তুষ্ট? আমাকে কি সুযোগ দেবে? হঠাৎ কাকিমা আমার চোখের দিকে তাকাল। কাকিমা বলল, “সত্যি করে বলতো আজ অব্দি কাউকেই লাগাস নি?”


আমি বললাম, “কাকে আর লাগাবো?”
কাকিমা ঠোঁট দুটো একবার কামড়ে ধরল। আমি জিজ্ঞাসা করলাম, “কাকিমা তুমি আমায় লাগাতে দেবে?”

প্রশ্নটা শুনে কাকিমা চোখগুলো বড় বড় করে আমার দিকে তাকালো বলল, “তোর তো সাহস কম নয়! মার বয়সী একটা মহিলাকে এই কথা বলছিস?”
আমি বললাম, “মার বয়সী একটা মহিলা যদি আমার বাঁড়া নিয়ে খেলতে পারে তাহলে তাকে এই প্রশ্নটাও আমি করতে পারি।“

আমার সাহস দেখে কাকিমা একটু চমকে গেল। কাকিমা আমায় বলল, “কাকু জানলে কিন্তু তোকে জ্যান্ত রাখবে না”
আমি বললাম, “আমি ভয় পাই না তাতে। তোমাকে আমি ভালোবাসি।“ আমি কাকিমাকে সন্তুষ্ট করার জন্য যা কুসসি বলছিলাম!
কাকিমা বলল, “লাগাতে গেলে কিন্তু তার দাম দিতে হবে। পারবি তো?”
আমি বললাম, “তুমি যা বলবে আমি তাই করবো। আমাকে তোমার দাস মনে করো।“

কাকিমা হাসলো আর আমার বাড়াটা শক্ত করে টিপে দিল। বলল, “ঠিক আছে।“ এই বলে আমার বাড়াটার দিকে তাকালো তাকিয়ে বলল, “এই চুলগুলো কাটবি পরেরদিন। এত চুল আমার ভাল লাগেনা। একটু ছোট করে কাটবি।“
আমি বললাম, “ঠিক আছে কাকিমা পরের দিন কেটে আসব।“

আমি বললাম, “তাহলে কি কাকিমা পরের দিন থেকেই শুরু করব আমরা?”
কাকিমা বলল, “কি শুরু করবো?”
আমি বললাম, “দেখো আমিতো কিছুই জানিনা। এই সমস্ত ব্যাপারে শুধুই দেখেছি। করিনি কখনো। তুমি আমার শিক্ষিকা তুমি আমাকে শেখাবে সবকিছু।“

কাকিমা আমার গাল টিপে বলল, “আর তর সইছে না নাকি? তাড়াহুড়া করে কিছু হবে না। ওরকম বলতে পারছি না কবে শেখাবো, যেদিন মনে হবে সেদিন আমি তোকে শেখাবো। অপেক্ষা করতে হবে তোকে।“
আমি বললাম, “ঠিক আছে।“
এই বলে কাকিমা মাটিতে হাঁটু গেড়ে বসল। মুখটাকে আমার বাঁড়ার কাছে নিয়ে এলো বলল, “সুন্দর বানিয়েছিস কিন্তু”

তারপর হুট করে বাড়াটাকে পিছনের দিকে টানলো তাতে আমার বাড়ার সামনের চামড়াটা গুটিয়ে গেল। সঙ্গে সঙ্গে বাড়ার সামনের লাল টুপি অংশটা বেরিয়ে পড়ল। আমি খুব উত্তেজিত ছিলাম।কাকিমা যেই বাড়াটাকে চেপে ধরল ওমনি বাড়ার সামনের চেরা মুখটা দিয়ে এক ফোঁটা রস বেরিয়ে এলো। কাকিমা বলল, “যত রস আছে সব চুষে নেব!”

আমার খুব মজা লাগছিল। আমি কাকীমার দিকে একদৃষ্টে তাকিয়ে ছিলাম। আমি যেন মন্ত্রমুগ্ধ হয়ে গেছিলাম। কাকিমা বাড়াটাকে কচলানো শুরু করল। বাড়াটাকে ধরে উপর-নীচে ওপর-নিচ করতে থাকলো। আর বাড়ার মাথা দিয়ে কাম রস বেরোতে থাকলো। আমি তখন জানতাম না যে এটা কে প্রি-কাম বলে। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “কাকিমা এই রসটাই কি বাচ্চা তৈরি করে?”

কাকিমা বলল, “নারে এটাতো প্রি-কাম এটাতে কিছু হয় না। তোর যে সাদা রসটা বের হবে সেটা থেকে বাচ্চা তৈরি হয়।“
আমি মাথা নাড়ালাম। আমি বললাম, “তাহলে কাকিমা আমি যদি তোমায় লাগাই তাহলে কি তুমি আবার মা হবে?”
কাকিমা বলল, “দূর বোকা লাগালেই কি মা হয় নাকি? অনেক রকম ব্যাপার আছে। যখন লাগাবি তখন জানবি।“

ওদিকে কাকিমা বাড়াটা কছলে যাচ্ছে।আর আমার বাঁড়া আর কাকিমার হাত দুটোই সাদা সাদা ফেনায় ভরে গেছে । আর একটা অপূর্ব কাম কাম গন্ধ বেরোচ্ছিল। কাকিমার হাতে যেন জাদু আছে। কাকিমা রস টাকে ভালো করে হাতে মাখিয়ে বাড়ার ঠিক মাথা থেকে গোরা অবধি হাত চালাচ্ছিল। প্রতি সেকেন্ডে আমার শরীরে এক শিহরণ প্রবাহিত হচ্ছিল। পুরো শরীরটা কেমন যেন শনশন করতে লাগলো।

পায়ের আঙ্গুল গুলো কাঁপছিল। দুই হাত দিয়ে আমি বিছানার চাদর খামচে ধরলাম। মুখ দিয়ে ‘আহ কাকিমা’ এরকম ধ্বনি বেরিয়ে আসছিল। কাকিমা বলল, “বেশি শব্দ করিস না, কেউ শুনে ফেলবে।“ আমি তখনই মুখ বন্ধ করে নিলাম। কাকিমা তার অভিজ্ঞ হাতে সপাট সপাট করে আমার বাড়াটা খেচে চলেছে। কাকিমার হাতে সত্যিই জাদু আছে।

আমি নিজে যখন হাত মারি তখনো এতটা মজা পাইনা। এরকম আরও 3-4 মিনিট চলল। হঠাৎ আমার কোমর থেকে মাথা অব্দি কেপে উঠল। আমি বুঝলাম এক্ষুনি হবে। আমি কাকিমা কে বললাম, “কাকিমা এবার হবে” কাকিমা একটু সরে বসলো কিন্তু হাত চালানো থামলো না। কাকিমা এবার শুধু বাড়ার মাথা টুকু ধরে কচ কচ কচ কচ করে উপর নিচে করতে লাগলো।

অমনি বাড়ার মাথার ছেঁড়া টা দিয়ে গল গল করে সাদা লাভা গড়িয়ে পড়ল। গড়িয়ে পরতেই সেই লাভা কাকিমার হাতের ধাক্কায় পুরো হাতে আর পুরো বাড়ায় মাখামাখি হয়ে গেল। তবুও কাকিমা থামল না। অভিজ্ঞ মহিলার মত এবার বাঁড়ার গোড়া থেকে টেনে টেনে উপরে তুলতে লাগলো। আমি বুঝলাম কাকিমা চাইছে আমার বাঁড়ায় যতটা মাল আছে সব টুকু বের করে নিতে।

আর তাই হল ও, বাড়ার মধ্যে শেষ ফোঁটা মাল টুকুও বেরিয়ে এলো। বাড়াটা আমার এবার চিনচিন করতে লাগলো। অনেক ধকল গেছে। এরকম অভিজ্ঞ হাতের খিচুনি আমার জীবনে প্রথম। কাকিমা এবার হাত চালানো বন্ধ করলো। কাকিমার হাত বে বে আমার ফ্যাদা ঝুলে ঝুলে পড়ছিল। কাকিমা উঠে একটা পাতলা নেকরা মতো নিয়ে এলো। নিজের হাত মুচল। কাকিমা বলল, “খুব রস তোর শরীরে!”

আমি হাসলাম। এটা নিজের প্রতি একটা কমপ্লিমেন্ট হিসেবে নিলাম। তারপর ওটা আমাকে ছুঁড়ে দিল। “পরিষ্কার কর”
আমি আমার বাড়াটা পরিষ্কার করলাম। কিছুটা রস মেঝেতে পরে ছিল। সেটুকু পরিষ্কার করতে গেলাম। কাকিমা বলল, “থাক ওই টুকু থাক ওটা আমি করে নেব।“

কাকিমা আমার বাড়ার দিকে তাকিয়ে বলল, “এখনো খাড়া হয়ে রয়েছে! কি জিনিস বানিয়েছিস তুই বাঃ”
আমি হেসে বললাম, “তুমি এটার উপর যতদিন না বসবে ততদিন বুঝবে না এটা কি জিনিস!”
কাকিমা আবার আমার সাহস দেখে চমকে গেল। বলল, “সাহস ভালো কিন্তু দুঃসাহস ভালো নয়”

আমি মাথা নীচু করলাম। কাকিমা বলল এই সমস্ত কথা যেন তোর আর আমার মধ্যেই থাকে। বাইরে আর কেউ জানলে কিন্তু তোর সমস্ত স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। আমি বললাম চিন্তা করো না কেউ জানবে না। কাকিমা বলল, “গুড বয়”
কাকিমা আবার আমার বাড়ার দিকে তাকালো বলল, “এবার ওটাকে ভেতরে ঢোকা। প্যান্টটা ঠিক কর।“

আমি আমার প্যান্টটা ঠিক করলাম। বাড়াটাকে জাঙ্গিয়ার ভেতর ঢুকালাম। বেল্টটা লাগালাম। কাকিমা বলল, “যা এবার পালা। ঠান্ডা হয়ে গেছিস তো!”

আমি বললাম, “হ্যাঁ, কাকিমা ঠান্ডা হয়ে গেছি। তুমিই পারো আমার ঠান্ডা করতে।“
কাকিমা বলল, “বেশি লাফানো দরকার নেই। শান্ত হয়ে বাড়ি যা।“
আমি একটু উত্তেজিত ছিলাম আবার জিজ্ঞাসা করলাম, “তাহলে কাকিমা আবার পরের দিন?”
কাকিমা বলল, “এক্ষুনি আমি বলতে পারছি না। যখন আমার মনে হবে আমি বলব।“
আমি বললাম, “ঠিক আছে” এই বলে আমি সেদিনকার মত বাড়ি চলে এলাম।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#5
ঐদিনের পর থেকে কাকিমার কথাবার্তায়, চলাফেরায় একটু পরিবর্তন এসেছিল। কাকিমা যখন স্যার কে চা দিতে আসত তখন অনেকটা নাভির নিচে শাড়ি পড়ে কোমর দুলিয়ে, হেলে দুলে ঘরে আসত। চা দিয়ে আমার দিকে আড় চোখে তাকাতো, মিচকি মিচকি হাসত। আমিও সুযোগ খুজতাম কাকিমা গায়ে হাত দেওয়ার। কাকিমার সাথে কথা বলার। দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেল।


গরমকাল পেরিয়ে বর্ষাকালের সময় আসছিল। বর্ষাকালে যেটা হয় যখন তখন তুমুল বৃষ্টি। মানুষ এদিক-ওদিক আটকে পড়ে। পড়াও মাঝে মাঝে ক্যানসেল হয়ে যায়। বৃষ্টির মধ্যে স্যার আসতে পারে না। ঠিক এরকমই একটা সময় আমি আর একটা সুযোগ পেলাম। এই সুযোগটাও হাতছাড়া করলাম না। বর্ষাকালে বৃষ্টি হলেই স্যার পড়াতে আসতেন না। আর কুন্ডু বাড়ির পাশেই একটা ক্লাবে খেলতে চলে যেত। এটা আমি জানতাম। এরকমই একদিন স্যারের পরানোর ডেটে সকালে তুমুল বৃষ্টি হলো। আমি জানতাম স্যার পড়াতে আসবেন না। তাও দুপুরের দিকে বৃষ্টিটা একটু কমলে আমি চলে যাই কুন্দুদের বাড়িতে। স্যার যে ঘরে পড়াতেন সেই ঘরে আমি ঢুকলাম। দেখলাম ঘরের লাইট বন্ধ। অন্ধকার কেউ নেই ঘরে। ঢোকার আওয়াজ পেতেই কুন্ডুর মা পাশের ঘর থেকে চলে আসে। আমাকে দেখে চমকে যায়।

কাকিমা বলে, “দীপ আজ তো স্যার আর পড়াবেন না। তুই জানতিস না?”
আমি না জানার ভান করে বললাম, “না কাকিমা আমাকে তো কেউ বলেনি। কুন্দুকে বাড়িতে দেখছি না?”
কাকিমা বলল, “কুণ্ডু পাশের ক্লাবে খেলতে গেছে।“
আমি বললাম, “তাহলে কি স্যারকে একবার ফোন করবো?”
কাকিমা বলল, “কর কর”

আমি স্যারকে ফোন করলাম স্যার যথারীতি জানালো যে আসছেন না। এতসব কিছুর মধ্যে হঠাৎই আবার জোরে, খুব জোরে তুমুল বৃষ্টি হতে থাকলো। আমি কাকিমাকে বললাম, “তাহলে আমি বাড়ি যাই”

কাকিমা বাঁড়ান্দা দিয়ে আকাশের দিকে তাকাল একবার বলল, “এত বৃষ্টিতে কি করে বাড়ি যাবি? বস কিছুক্ষণ। বৃষ্টি কমুক তারপর।“
আমি মনে মনে খুব খুশি হলাম এটা ভেবে যে আজকেও আমার প্ল্যান টা কাজ করে গেল। আর সুযোগটা এসে গেল। মনে মনে ভাবলাম আজকে নিশ্চই অনেক কিছু হবে। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “কাকু বাড়িতে নেই?”
কাকিমা বলল, “তোর কাকুর কোন দিনই ছুটি নেই”

আমি মনে মনে দারুণ খুশি হলাম একটু হেসে ফেললাম। কাকিমা আমাকে লক্ষ্য করল যে আমি হাসছি। কাকিমা জিজ্ঞাসা করল, “স্যার আজকে পড়াবে না সেটা তো তুই জানতিস। ইচ্ছা করে এলি তাই না?”
আমি বললাম, “না কাকিমা আমি সত্যি জানতাম না। এমনি এমনি বৃষ্টির মধ্যে আমি কেন আসবো?”
কাকিমা বলল, “থাক হয়েছে। সব বুঝি আমি। ন্যাকামো করিস না।“
আমি হেসে ফেললাম। আমি বললাম, “কাকিমা কুণ্ডু কখন আসবে?”
কাকিমা বলল, “বৃষ্টি থামলে যখন ইচ্ছা হবে। বৃষ্টির মধ্যে কি করে আসবে?”

আমি আরো খুশি হলাম, বাড়িতে আমি আর কাকিমা একা। কাকিমা বলল, “এই ঘরে বস” আমি বেডরুমে গিয়ে বসলাম। কাকিমা বলল, “দারা সিড়ির সামনের গ্রিল টা লাগিয়ে দি। দুপুরবেলা নাহলে কেও ঢুকে যাবে।“ এই বলে কাকিমা সিঁড়ির সামনের দরজাটা লাগিয়ে দিল। কাকিমাও বেডরুমে ঢুকলো। আমি পা ঝুলিয়া খাটে বসেছিলাম। আমাকে বলল, “উঠে বস”

আমিও উঠে বসলাম। কাকিমা আজকে একটা পাতলা নাইটি পরে আছে। নাইটিটা স্লিভলেস। আজ পড়া নেই তাই নাইটি পড়েছেন না হলে আমি সব সময় কাকিমাকে শাড়িতেই দেখেছি। আজ প্রথম নাইটি পড়ে দেখছি। হট লাগছে। আমি কাকিমা কে বললাম, “কাকিমা তোমায় খুব হট দেখাচ্ছে”
কাকিমা আমাকে পাল্টা জিজ্ঞাসা করলো, “শুধু হট?”

আমি হেসে বললাম, “বেশ সেক্সি লাগছে!”
কাকিমা বলল, “বন্দুক দাঁড়িয়ে গেছে নাকি?”
আমি হেসে বললাম, “অনেকক্ষণ আগেই”

কাকিমা একটা গাডার দিয়ে নিজের চুল টা বাধতে বাধতে বলল, “আজ কিন্তু অনেকটা সময় আছে যতক্ষণ বৃষ্টি থামছে না ততক্ষণ।“
হাত তুলে চুল বাধার সময় কাকিমার বগল টা দেখতে পেলাম। লোম কামিয়েছে, কাকিমার বগল দুটো একদম পরিষ্কার। নাইটির হাতা গুলো অনেকটা করে কাটা। সাইড দিয়ে মাইয়ের পাশের জায়গাটা দেখা যাচ্ছে। উত্তেজনায় আমার বাড়াটা শক্ত হতে লাগল। আমি বললাম, “বৃষ্টি মনে হচ্ছে অনেকক্ষণ চলবে।“

কাকিমা আমার দিকে তাকিয়ে হাসলো। আমি বললাম, “আজকে তাহলে আমায় শিখিয়ে দাও”
কাকিমা বলল, “কী শিখতে চাস?”
আমি বললাম, “কিভাবে আদর করতে হয়?”
কাকিমা একটা কামুক দৃষ্টিতে আমার দিকে তাকালো। আমার বাড়াটা আরো শক্ত হতে থাকলো।
কাকিমা বলল, “আমার থেকে শিখে অন্য মেয়ের উপর এপ্লাই করবি?”

আমি বললাম, “কাকিমা আমি তোমারি দাস। তোমাকে ছাড়া অন্য মেয়ের কাছে যাব কি করে?”
কাকিমা বলল, “তাই নাকি? তা সারা জীবন আমারই দাস হয়ে থাকবি?”
আমি বললাম, “হ্যাঁ”
কাকিমা বলল, “শুরুতে ওরকম মনে হয়। কিছুদিন যাক তারপর দেখব এই বুড়ির কত কদর করিস।“
আমি বললাম, “কাকিমা তুমি আমার কামদেবী। তুমি কোনদিনও বুড়ি হবে না।“

আমার কথা শুনে কাকিমা হেসে ফেলল। হাসি মুখে আমার দিকে তাকালো। মনে হল কাকিমা টোপ গিলে ফেলেছে। এবার আর আমাকে কিছু করতে হবে না। কাকিমা নিজেই লাগাতে দেবে। কাকিমা খাটের উপর উঠে এল। খাটের উপর ওঠার সময় কাকিমা যেই সামনের দিকে ঝুকলো অমনি সামনের নাইটির কাটা অংশটা দিয়ে দুধের খাঁজ দেখতে পেলাম। আমার বাড়ার ডগাটা কট কট করে উঠলো। আমি হাত দিয়ে প্যান্টের উপর দিয়েই বাড়াটা একবার চুলকে নিলাম। কাকিমা দেখতে পেল। আমার পাশে বসলো জিজ্ঞাসা করল, “এখনই লাফাচ্ছে নাকি?”

আমি বললাম, “তোমাকে দেখলেই লাফায়”
কাকিমা আমার গাল টিপলো বলল, “খুব দুষ্টু হয়েছিস”
আমি বললাম, “কাকিমা শেখাও!”
কাকিমা আমাকে জিজ্ঞাসা করল, “কি কি শিখতে চাস?”
আমি বললাম, “সবকিছু যা যা তোমাকে আনন্দ দেয়।“
কাকিমা বলল, “তাও কি কি বল শুনি।“

আমি বললাম, “চুমু খাওয়া, দুদু খাওয়া, দুদু টেপা, চোদাচুদী”
কাকিমা বলল, “মেয়েদের গুদ দেখেছিস কখনো?”
আমি বললাম, “সেটা ফোনে দেখেছি। সামনাসামনি দেখিনি।“
কাকিমা বলল, “আমাকে আদর করতে গেলে কিন্তু তোকে গুদ খাওয়া শিখতে হবে।“

আমি বললাম, “হ্যাঁ নিশ্চয়ই তোমার গুদটা খাব সে তো আমার সৌভাগ্য।“
আমি উল্টে জিজ্ঞাসা করলাম, “কাকিমা তুমি আমার বাড়াটা খাবে তো?”
কাকিমা বলল, “বাঁড়া আমি খাব না। তোর কাকুর টাই খাইনা।“
আমি বললাম, “এত বছরে একবারও খাওনি?”

কাকিমা বলল, “বিয়ের পরপর ও জোর করত তাই খেয়েছিলাম কিছুদিন। কিন্তু আমার ভালো লাগেনা। এখন আর খাই না আর তোরটাও খাবোনা।“
আমি বললাম, “ঠিক আছে কাকিমা কোন ব্যাপার না। আমাকে তোমারটা খেতে দিও তাহলেই হবে”

কাকিমা মাথা নাড়ালো। আমি বললাম, “কাকিমা তোমার দুধ দুটো খাব।“
কাকিমা বলল, “নিশ্চয়ই সেটাও তো আদরের একটা অংশ।“
আমি হুট করে কাকিমার দুধে হাত দিলাম। বাঁ হাত দিয়ে ডান দুধটা টিপতেই। কাকিমা বলল, “আগেই মাইতে হাত মারতে নেই।“

এই বলে কাকিমা নিজের মুখটা আমার দিকে এগিয়ে দিল। আমি বুঝলাম কাকিমা কি চাইছে। আমি কাকিমার ঠোঁটদুটো নিজের ঠোঁটে চেপে ধরলাম। কাকিমার ঠোঁটটা কিছুটা চুষেই কাকিমার মুখের মধ্যে আমি জিভ ঢোকাতে চাইলাম। কাকিমা মুখ ছাড়িয়ে বলল, “বোকা শুরুতেই কেউ জিভ ঢোকায় না। আগে উপরের ঠোট তারপর নিচের ঠোঁট এক এক করে চুষতে হয় তারপর আস্তে আস্তে জিভ ঢোকাতে হয়।“

আমি মাথা নাড়লাম যেমনভাবে কাকিমা বলল আমি ঠিক তেমন টাই করলাম। এবার কাকিমার মুখে জিভ ঢোকাতেই কাকিমা সারা দিল। কাকিমাও নিজের জিভটা দিয়ে আমার জিভটা চেটে, আমার জিভটা চুষতে লাগলো। তারপর কাকিমা নিজের জিভটা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিল। আমিও চুষে খেতে থাকলাম। কাকিমার থুতু তখন আমার কাছে অমৃত।

আমি আমার জিভ দিয়ে কাকিমার ওপরের নিচের দাঁতগুলো চাটতে থাকলাম। জীবনে প্রথমবার কাউকে চুমু খাচ্ছিলাম। তাই আমার অভিজ্ঞতা অতটা নেই। ইমরান হাসমির সিনেমা যেটুকু দেখেছি তাই জানি। কাকিমার থুতুতে একটা মৌরি মৌরি স্বাদ। হয়তো দুপুরে খাওয়ার পর কাকিমা মৌরি খেয়েছে। বেশ ভালই লাগছিল চুমু খেতে। বাড়াটা ঠাটিয়ে উঠেছিল।

হুট করে ডান হাত দিয়ে কাকিমার একটা দুধ আমি খুব জোরে চেপে ধরি। চুমু খেতে খেতে কাকিমা শব্দ “উহহ” করে ওঠে। তবে আমি তখনই কাকিমার ঠোঁটদুটো আবার চেপে ধরে চুষতে থাকি। কাকিমা জিভটা আমি বারবার নিজের মুখের মধ্যে টেনে নিচ্ছিলাম নিয়ে চুষছিলাম। অল্প অল্প কামড়াচ্ছিল। কাকিমার ঠোঁটেও কামড়াচ্ছিলাম। কাকিমা বলল, “একটু আস্তে তোর কাকু দেখলে সন্দেহ করবে”

কাকিমার দুধ আমি পকপক করে টিপছিলাম। কাকিমা মজা নিচ্ছিল। হঠাৎ কাকিমা আমার ঠোঁট দুটো ছেড়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরল। কাকিমার বড় বড় দুধগুলো আমার বুকের সাথে সেঁটে গেল। আমি কাকিমার ঘারে চুমু খেতে থাকলাম। কাকিমার ঘাড়ে জিভ দিয়ে সুরসুরিও দিচ্ছিলাম। কাকিমা উত্তেজনায় আমাকে আরও জোরে চেপে ধরল।

আমি বুঝতে পারলাম কাকিমার সেক্স উঠছে। এটাকে কাজে লাগাতে হবে। কাকিমার নাইটি টা খুব ঢলঢলে ছিল। ডান হাত দিয়ে কাকিমার বাঁ কাধের নাইটির সরু হাটা টেনে নামালাম। কাকিমার বুকে কিছুটা অংশ উন্মুক্ত হয়ে গেল। বাঁ দিকের দুদুটা বেশ খানিকটা দেখা যাচ্ছিল। খাজটা বেশ দৃশ্যমান। আমি ওই জায়গায় চুমু খেতে থাকলাম। কাকিমা আমার মাথাটা চেপে ধরল। চুমু খেতে খেতে কাকিমার নাইটি আরেকটু নিচে নামিয়ে দিলাম। আরেকটু নিচে নামাতে কাকিমার একটা দুধ আমার সামনে উন্মুক্ত হয়ে গেল।

আমি সঙ্গে সঙ্গে দুধের বোটাটা মুখের মধ্যে পুরে নিলাম। ডুমুরের মত সাইজের বোটাটা আমি চুক চুক করে চুষছিলাম। কাকিমা মজা পাচ্ছিল। হঠাৎ করে কেন জানিনা কাকিমার নিপেলে আমি দাঁতের কোনা দিয়ে একটা কামড় দিলাম। আমার মাথার চুল খামছে ধরল।আমার মুখ থেকে নিজেকে নিপিল ছাড়িয়ে নিল। বলল, “হারামজাদা এখানে কামড়াকামড়ি করিস না। লাল দাগ হলে কাকু সন্দেহ করবে। তখন কি তুই আসবি বাঁচাতে?”
আমি পাল্টা বললাম, “কেন কাকু নিজে কামড়ায় না?”

কাকিমা বলল, “এখন আর কাকু কামড়ায় না। এখন শুধু চোদে।তাও ইচ্ছে হলে।“
আমি জিজ্ঞাসা করলাম, “রোজ চোদে?”
“ না না মাসে দু একবার।“
আমি বললাম, “আচ্ছা”
কাকিমা বলল, “নে দুধু খা শুধু কামড়াস না। কতদিন কেউ নিপল গুলো চোষেনি। ও ও আঃ আহহ।“

বাঁ দিকের দুদুটা খেতে খেতে আমি ডান দিকের নাইটির হাতা টা নামিয়ে দিলাম এবার বাঁ দিকের দুধটা ছেড়ে ডান দিকের দুধ চুষতে থাকলাম। এইভাবে এক এক করে একবার ডান দিকেরটা একবার বা দিকেরটা পালা করে চুষছিলাম। 10 মিনিট দুধ চোসার পর কাকিমা বলল, “আয় এবার আমার গুদটা খা।“

আমার চোখ ঝলমল করে উঠল। আমার ঠিক স্বপ্নপূরণের সময় প্রস্তুত। এই সময়টাই তো চেয়েছিলাম। আমি আমার কামদেবীর যোনী দর্শন করব। এটাই আমার জীবনের সার্থকতা। আমি বললাম, “হ্যা কাকিমা দেখি তোমার গুদটা”

কাকিমার দুধ দুটো নাইটির মধ্যে ঢোকালো তারপর দুটো হাতা ঠিক করল। তারপর একটা কোনায় সরে বসলো। দেয়ালে পিঠ ঠেকিয়ে পা দুটোকে ভাঁজ করে মাঝখানটা ফাক করলো। এবার আস্তে আস্তে ম্যাক্সিটা উপরের দিকে তুলল। আস্তে আস্তে আমি কাকিমা পা, থাই এবং অবশেষে চুলে ভরা গুদটা দেখতে পেলাম।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#6
কাকিমা নাইটিটা আস্তে আস্তে তুলছিল। আর আমি অপেক্ষা করছিলাম কখন কাকিমার শরীরের সবচেয়ে গোপনীয় স্থানটি দেখতে পাবো। কাকিমা খুবই ফর্সা তাই কাকিমার পা, থাই এইগুলো ধবধবে ফর্সা। খুব মোলায়েম। কাকিমার থাই একটু বেশি মাংসল। থাইটা একটু থলথলে চর্বি আছে। নাইটিটা কোমর অবধি তুলতে অবশেষে কাকিমার গুদটা দেখতে পেলাম।


আহা কি দৃশ্য। এই জিনিসটা ভেবে কতবার হাত মেরেছি। কত বীর্যপাত করেছি। অবশেষে আজকে সেই জিনিসটার দেখা। কাকিমার গুদে চারিপাশে ছোট ছোট ভর্তি লোম। দূর থেকে দেখলে মনে হবে কালো গুদ কিন্তু আমি এবার একটু সামনে এগিয়ে গেলাম। আমার মাথাটা কাকিমার দুপায়ের মাঝখানে নিয়ে গেলাম। আর হাত দিয়ে গুদের লোম গুলো সরিয়ে গুদটা দেখতে লাগলাম।

এই প্রথম সামনা সামনি কোন মেয়ের বা বলা ভালো কোন মায়ের বয়সী মহিলার গুদ আমি এত কাছ থেকে দেখছিলাম। ক্লাসে বায়োলজিতে পড়েছি মেয়েদের গুদের ব্যাপারে। সেখানে ছবি আঁকা ছিল কিন্তু সামনাসামনি প্রথম দেখছি। কাকিমার গুদ খুব সুন্দর ছিল। একটু বড় যদিও। কাকিমার গুদের লেবিয়া মাইনরা গুলো একটু বড় রং কালো।

লেবিয়া মাইনরা কুচকানো আর দেখতে অনেকটা পদ্ম পাতার মত। কচি মেয়ের গুদ আমি কখনো দেখিনি কিন্তু কাকিমার থেকে বোঝাই যাচ্ছিল যে এইটা অনেকবার ব্যাবহৃত হয়েছে। কাকু বেশ জমিয়ে চুদেছে কাকিমাকে। আর চুদবে নাইবা কেন এমন সুন্দরী বৌ বাড়িতে। বর না চুদলে পাড়া প্রতিবেশী এসে চুদে যাবে। আমি কাকিমার গুদের লেবিয়া মিনোরা চামড়া দুটো আঙ্গুলদিয়ে ফাক করলাম। কাকিমার গুদের ভিতর রস। এতক্ষন মাই চোষা খেয়ে কাকিমার গুদ জল ছেড়েছে। কাকিমার গুদের ঠিক নিচে কাকিমার পোঁদের ফুটো। সেখানেও যথেষ্ট চুল রয়েছে। পোঁদের ফুটোর চামড়াটা কোচকানো আর কালো। আমি আমার ডান হাতের মাঝের বড় আঙ্গুলটা কাকিমার গুদের চেরাটায় ঢোকাতে গেলাম। কাকিমা বাধা দিলো।

কাকিমা বলল, “আঙ্গুল পরে ঢোকাবি আগে মুখ দে ”

আমি বুঝলাম কাকিমা গুদটা চোষাতে চায়। আমি মাথা নাড়লাম মুখটা এগিয়ে নিয়ে গেলাম কাকিমার গুদের একদম সামনে। আগে কখনও মেয়েদের গুদ খাই নি। কিছু কিছু ভিডিও তে দেখেছি। আমি একটু ভাবছিলাম যে কি ভাবে শুরু করব।
কাকিমা হঠাৎ বলল , “জিভটা বার করে ওপর নিচে চাট আর হাতের বুরো আঙ্গুল দিয়ে এই জায়গাটা ডল”
কাকিমা ক্লিটোরিসটা দেখিয়ে দিল। আমি জিভ বের করে গুদের চেরাটা চাটতে লাগলাম। আর ডান হাতের বুড়ো আঙ্গুল দিয়ে ক্লিট টা ম্যাসেজ করতে লাগলাম।

কাকিমা বলল, ” ওরে শুকনো ডলিস না! একটু থুতু লাগিয়ে ডল ”
আমি কাকিমার গুদে থুকে দিলাম। গুদ চাটতে চাটতে নিজেকে খুব বড় গুদ খোর মনে হচ্ছিল!
আমি কাকিমা কে জিজ্ঞাসা করলাম, ” কাকু গুদ চোষে তোমার ?”
কাকিমা বলল, ” না রে। আমি ও কাকুরটা চুষি না আর কাকু ও আজকাল আর চোষে না।”
আমি, “তাহলে?”
কাকিমা ,”তাহলে আর কি ওই দুধ টিপতে টিপতে ল্যাওড়াটা পক করে ঢুকিয়ে দেয়!”
আমি, “কতবার চোদে?”

কাকিমা, “একবার এই হি হি ! এখন বুড়োর আর দম আছে নাকি যে দুই তিন বার করবে। ওই একবারই করে ঠান্ডা হয়ে যায়।”
আমি, “আর তুমি? তুমি ঠান্ডা হও?”
কাকিমা, “ওই চালিয়েনি কোনোরকমে । নিজের হাত আছে কি করতে!”
কাকিমার বালে ভরা গুদটা খেতে খেতে চোখটা ওপরে করলাম কাকিমাকে দেখার জন্য। কাকিমা দেয়ালে মাথা লাগিয়ে মাথা উঁচু করে মজা নিচ্ছে মুখে আহঃ আহঃ শব্দ করছে।
আমি , “কাকু ছাড়া আর কারোর সাথে করেছো ?”
কাকিমা আমার দিকে তাকিয়ে, “বাড়ির বৌ আমি। বেশ্যা নই”
আমি, “তাহলে আমি যখন বললাম রাজি হলে কেন?”

কাকিমা, “বাড়া ছোট হলে রাজি হতাম না। দেখলাম ভালো বাড়া। তারপর কাকুও আজকাল ২-৩ মিনিটেই আউট হয়ে যায় তাই ভাবলাম”
আমি, “কি ভাবলে?”
কাকিমা, “ভাবলাম ছেলেটা এত করে হাতে পায়ে ধরছে। গুদ গুদ করে পাগল হচ্ছে ঠিক আছে ওকে একটু কৃপা করেই দি! হি হি !”
আমি ,”পাগলতো তোমার দুদু দেখে হয়েছিলাম।”
কাকিমা, “জানি সেদিন হুট করে আঁচলটা পরে গেল।”

আমি, “আঁচলটা পরে গেল না তুমিই …………।”
কাকিমা, “এক চর দেব। আমার বয়েই গেছে তোকে দুদু দেখতে!”
আমি বললাম, “কাকিমা মজা পাচ্ছ?”
কাকিমা, “মজা আর পাবো কি এত কথা বললে হয়? গুদ খাচ্ছিস নাকি আইসক্রিম খাচ্ছিস?”
আমি হেসে বললাম, “আছে আর কথা বলবো না”

কাকিমা আমার মাথাটা হাতদিয়ে নিজের গুদে চেপে ধরল। আমার ঠোঁটে কাকিমার গুদের চামড়াটায় লেগে গেল আমার নিস্বাশও আটকাচ্ছিলো। আমার নাকে কাকিমার গুদের সোঁদাসোঁদা গন্ধ পাচ্ছিলাম। আমি মাথাটা একটু তুলে কাকিমার গুদের চেরাটায় জিভ ঢুকিয়ে দিলাম। ভিতরে জিভটা ঢোকাতেই কাকিমার গুদের রস আমার জিভে ভরে গেল । নোনতা অম্লিক একটা স্বাদ ।

নাকে বার বার আষ্টে একটা গন্ধ লাগছিলো কিন্তু বেশ ভালোই লাগছিলো। কাকিমা আরো জোরে আহঃ আঃহ্হ্হ করে শব্দ করছিল । গুদের ভিতর জিভটা লোকপক করে ঘোরাচ্ছিলাম টর্নেডো পুরো। কাকিমা আমার চুলের মুটি আরো শক্ত করে চেপে ধরছিল। শেষে জিভ দিয়েই চুদছিলাম আমার কামদেবী কে! জিভটা আগে পিছে আগে পিছে করেই যাচ্ছি। আর কাকিমার গুদ দিয়ে রস বেরিয়েই যাচ্ছে। দেখতে দেখতে আমার দুই ঠোঁট ওপর, নিচ, থুতনি সব রসে জপজপ করছিলো। সাদা সাদা রস আমার পুরো মুখে ভরে গেলো। আমি কাকিমাকে জিজ্ঞাসা করলাম , “সাদা সাদা এটা কি?”

কাকিমা, “ওয়াইট ডিসচার্জ ওটা”
আমি, “রসটা খুব ভালো খেতে”
কাকিমা, “তোর ল্যাওড়া গুদের নেশা হয়ে গেছে। বাপের জম্মে কাওকে বলতে শুনলাম না যে এটা খেতে ভালো”
আমি, “তুমিই তো আমার কামদেবী তোমার গুদেরই তো পুজো করি”
কাকিমা হেসে ফেললো। ওদিকে কাকিমার গুদের রস পোদের ফুটোতেও চুয়ে পড়েছে।
কাকিমা, “হয়েছে এবার ওঠ। অনেক খেলি এবার আয় লাগা আমায়!”
আমি, “এই দিনটার জন্য শুরু থেকে অপেক্ষা করছি।”

কাকিমা হেসে, “আয় মুখটা মুছিয়েদি রসে তো ভোরে গেছে”
কাকিমা নিজের নাইটি দিয়ে আমার মুখটা মুছিয়ে দিলো।
কাকিমা, “বাড়াটা এদিকে নিয়ে আয়। তোকেও একটু মজা দি। এত ভালো গুদ চুষলি আমার।”
আমার বাড়াটা টং হয়েই ছিল । আমি ঠাটানো বাড়াটা কাকিমার সামনে ধরলাম। কাকিমা হুট করে বাড়াটা ধরে নিজের মাথাটা ঝুকিয়ে বাড়ার মুন্ডুটা চেটে দিলো। আমি অবাক হয়ে গেলাম।

আমি, “এই যে বললে বাড়া চোষোনা তুমি?”
কাকিমা মাথা নামিয়েই বাড়ার দিকে তাকিয়ে বলল, “চোদার আগে সব মেয়েদেরই উচিত বাড়াটা চেটে নেয়া। তাহলে বাড়াটা ভালো শক্ত হয় আর গুদে ঢুকলেই মাল পরে যায় না। যদিও এটা তোর গিফট।”
আমি আনন্দ অনুভূতি নিয়ে বললাম, “ও ও ও ও ও ও ওহ”

কাকিমা নিজের ডান হাতের এক মোচড়ে বাড়ার সামনের চামড়াটা টেনে বাড়ার মুন্ডিটা উন্মুক্ত করে দিলো। আমি উত্তেজনায় , “উহ্হ্হঃ ” করে উঠলাম।

কাকিমা বাড়াটাকে হাতের মুঠোয় শক্ত করে ধরে মুখে পুড়ে নিলো। মুখের ভিতর জিভ দিয়ে শক্ত করে চেপে চেপে ধরছিল বাড়ার মাথাটা আমি শিহরণে “উফফফফফ ওহহহহ্হঃ ” ইত্যাদি শব্দ করছিলাম। ছেলেদের বাড়ার মাথাটাতেই সব উত্তেজনার রহস্য লুকিয়ে থাকে এটা অভিজ্ঞ কাকিমা জানে। তাই পুরো বাড়াটার দিকে মনোযোগ না দিয়ে শুধু বাড়ার মাথাটুকুই চুষছিল । চুষতে চুষতে হঠাৎ কাকিমা থেমে গেল আমার ও মনে হলো একটা খুব সুন্দর গান চলতে চলতে হঠাৎ ছত্রভঙ্গ হলো। কাকিমা আমার দিকে তাকিয়ে বলল, “মাল ছেড়ে দিবি নাতো?”

আমি চুপকরেই রইলাম কারণ আমার প্রথমবার।
কাকিমা, “থাকে বাবা এত সাদের বাড়া আমার শেষে দেখব নেতিয়ে গেলো। চোদাই হবেনা তখন।”
আমি বললাম, “আমার কিন্তু এটা বেশ লাগছিলো।”
কাকিমা, “গুদে ঢোকা আরো বেশ লাগবে!”
আমি, “আচ্ছা। শুয়ে পরো চুদি তোমায়।”
কাকিমা, “কনডম এনেছিস?”
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 2 users Like Server420's post
Like Reply
#7
কাকিমা, “কনডম এনেছিস?”

আমি তো আকাশ থেকে পড়লাম। সালা এতটা তৈরী হয়ে তো আসিনি। আর কনডম কি করেই বা কিনবো। এইটুকু একটা ছেলে দোকানে গিয়ে কনডম চাইবে কি করে?
আমি, “কনডম, আমি তো জানতাম না।”
কাকিমা, “বাচ্চাদের নিয়ে এই সমস্যা। বড় কেও হলে ঠিক নিয়ে আসত”

আমি চুপ করেই রইলাম। কাকিমা কিছুক্ষন ভেবে বলল, “ঠিক আছে বাদ্দে কনডম ছাড়াই কর, এমনিতেও কন্ডোমে মজাটা কমে যায় । কিন্তু মাল পড়ার আগে বের করে নিতে পারবি? ” আমার একদম ইচ্ছে নেই বাড়া বের করে নেয়ার। প্রথমবার চুদছি সালা গুদে মাল না ফেললে কি আর চুদলাম।
আমি, “প্রথমবার করছি আমি এক্সপার্ট নই কাকিমা।”

কাকিমা, “হমমম! ঠিকই বলেছিস তুই কন্ট্রোল করতে পারবি না। তও চেষ্টা করিস যখনি মনেহবে যে মাল বেরোবে আমায় বলিস।”

মনে মনে ভাবলাম ল্যাওড়া বলব তোমায়। আজ তোমার গুদে আমার বীর্যপাত কেও আটকাতে পারবে না। এতক্ষন কুন্ডুর মা কে শ্রদ্ধা করছিলাম কিন্তু এখন খিস্তি দিতে ইচ্ছে করছে। সালা বেশ্যা মাগিটা গুদ চোদাবে আর আমি ওর গুদে মাল ফেললে দোষ? নিজে কোনো কনডম কিনে রাখেনি। আমার মাথা গরম হয়ে গেল। ওদিকে কাকিমা দু-পা ফাক করে গুদ ছড়িয়ে শুয়ে পড়েছে।

বাইরে জানালার দিকে তাকালাম একবার। বাইরে তুমুল ঝড় বৃষ্টি , বিদ্যুৎ চমকাচ্ছে আর ঘরের মধ্যে একটা মায়ের বয়সী ভেতো মাগি দু-পা ফাক করে ধোকলা গুদে হাত বোলছে । অপেক্ষা করছে কখন আমি আমার ল্যাওড়াটা ওই ধোকলা গুদে পুড়ে দেব। আমার বাড়াটাও ঠাটিয়ে রয়েছে কখন এই মায়ের বয়সী মহিলার গুদের উষ্ণতা পাবে। কুন্ডুর মায়ের চোখের দিয়ে তাকালাম।

উনি এক দৃষ্টি আমার বাড়ার দিকেই তাকিয়ে আর নিজের গুদে হাত বলেছেন। মনে মনে একটু ইমোশনাল হয়ে পড়লাম ভাবলাম ইনি আমার বন্ধর মা। স্কুলে কত ঝগড়া, মারপিট, কতবার খিস্তি করেছি যে “তোর মাকে চুদি” কিন্তু কোনদিনও ভাবিনি সত্যি সত্যি ওর মাকেই চুদবো। আজকের দিনটা কি তাহলে এত গুলো দিনেরই প্রতিহিংসা? হঠাৎ কাকিমা ডাকদিল।

কাকিমা, “কি ভাবছিস? ল্যাওড়াটা ঠান্ডা হয়ে গেলে লাগাবি নাকি? গরম থাকতে থাকতে এদিকে আয়”

আমি কাকিমার গুদের দিকে তাকালাম । কাকিমার পোদের ফুটোটা চোখে পড়ল। ইচ্ছে করছিল দি পোঁদটা মেরে। কিন্তু ভাবলাম এখুনি করা ঠিক হবে না। আস্তে আস্তে গুদের দিকে এগিয়ে গেলাম। কাকিমার গুদের চেরায় বাড়াটা সেট করলাম। এবার একটা রামঠাপ দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম কিন্তু কাকিমা নিজের দু পা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরল, আর আমায় পা দিয়ে টেনে নিজের গুদে হড়হড় করে ঢুকিয়ে নিলো।

কাকিমার গুদটা রসে ভেজাইছিল তাই বাড়াটা ঢুকতে অসুবিধা হলো না। কাকিমার গুদে বাড়াটা ঢুকতেই কাকিমা নিজের হাত দিয়ে নিজের মুখ চেপে ধরল । আমার সারা শরীরে একটা অদ্ভুত শিহরণ খেলে গেল। আমি “আহ্হ্হঃ ” করে উঠলাম। কাকিমার নিজের দুহাত দিয়ে আমার কোমরটা ধরে আমাকে দূরে সরালো আর একই সাথে আমার বাড়াটাও কাকিমার গুদ থেকে বেরিয়ে এলো।

কাকিমা আবার নিজের দুপা দিয়ে আমায় টেনে নিলো আমায় আর বাড়াটা আবার হড়হড় করে গুদে ঢুকে গেলো। আমি বুঝে গেলাম কাকিমা কি চাইছে। বুদ্ধি করে কাকিমাকে একটু খাটের নিচ্ছে টেনে নিলাম। তাতে আমার সুবিধা হলো। খাটের শেষে একটা সাপোর্ট ছিল সেটাতে আমি পা দুটো আটকালাম । আর সেটার সাপোর্ট নিয়ে রামঠাপ দিতে লাগলাম কাকিমাকে।

সারা ঘরে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ শব্দ হচ্ছিলো । কাকিমার পোঁদ আর আমার তলপেট ধাক্কা খেয়ে এই অদ্ভুত আওয়াজ হচ্ছিলো। কাকিমা একটা চূড়ান্ত মজা নিচ্ছিলো আমিও নিচ্ছিলাম। বাইরে মেঘের গর্জনের তালে তালে তাল মিলিয়ে আমি আমার ঠাপের গতি বাড়াচ্ছিলাম, কাকিমা দাঁত দিয়ে নিজের হাত কামড়ে কামড়ে ধরছিল আর কাকিমার ৩৮ সাইজের মাইগুলো উঠলে উঠলে উঠছিলো।

মনে মনে ভাবছিলাম আজ যে করেই হোক এই মাগিটাকে চুদে খাল করতেই হবে নাহলে জীবনটাই ব্যর্থ। ৬ মিনিট টানা গুদ মারার পর কাকিমা আমায় জড়িয়ে ধরল বলল, “এখন থামিস না যেমন লাগাছিস লাগিয়ে যা ” আমি কাকিমার দুদু দুটো দুই হাতে টিপতে টিপতে কাকিমাকে চুমু খেতে খেতে কাকিমার মুখে জিভ ঢুকিয়ে দিলাম ।

কাকিমাও বাধা দিলো না, বাধা না পেয়ে আমি কাকিমার মুখে আমার থুতু ঢালতে লাগলাম। থুতুতে থুতুতে ভরিয়ে দিলাম কাকিমার ঠোঁট দুটো। কাকিমাও আমার থুতু চুষে চুষে খাছিল। হঠাৎ কাকিমা “উহ্হঃ উহ্হঃ উহহহ্হঃ উহ্হ্হঃ আঃহ্হ্হঃ হাহঃ আহাহাহাহ ” শব্দ করে কেঁপে কেঁপে উঠলো। আমি অনভিজ্ঞ মেয়েদের অর্গাজম নিয়ে অতটাও কিচু জানিনা তখন।

কাকিমা আমায় চেপে ধরে বলতে লাগলো, “একদম থামবি না । আরো জোরে চোদ। আরো জোরে। হার্ডকোর দে ” আমি পা এর ওপর ভর দিয়ে চোদার গতি বাড়িয়ে গেলাম। হঠাৎ আমার ও শরীরে শিহরণটা বেড়ে গেলো। আমি ও বুঝলাম এইবার আমার মাল পরবে। কিন্তু বাড়া বের করতে ইচ্ছাই করছে না। আমি কাকিমাকে কিচুই বললাম না, অর্গাজম পেয়ে কামিম ও একটু পরিশ্রান্ত ।

কাকিমার সারা শরীর তরতর করে ঘামছে। বাইরে বৃষ্টি র ঘরে ঘর্মাক্ত শরীর আমার উত্তেজনা আরো বাড়িয়ে দিলো। আমি আর ধরে রাখতে পারলাম না, সারা শরীর টা শনশন শনশন করছিলো। বর্শায় পাইপ দিয়ে যেমন জল পরে কলকল করে ঠিক তেমনই আমি ভক ভক করে কাকিমার গুদের মধ্যেই আমার গাঁড় থকথকে আঠালো বীর্য ঢেলে দিলাম। আমি ও কেঁপে উঠলাম। কিন্তু ঠাপনের গতি কমালাম না। কাকিমাও বুঝতে পারলো না, আমার বাড়ার ঠাপে আমার বীর্য কাকিমার গুদ থেকে জরায়ুতে প্রবেশ করছিলো আমি মনে মনে ভাবলাম হয়তো পরে মাসে শুনব কাকিমা আমার বাচ্চার মা হতে চলেছে!

হা হা কি সব ভাবছি দূর। আমি কাকিমাকে শেষে দম থাকা পর্যন্ত চুদে গেলাম। আমারও বাড়াটা হালকা নেতিয়ের পড়লো। বাড়াতে কোনো রকম সার পাচ্ছিলাম না থাপের সময় তাই থামলাম।
কাকিমা, “কি হলো, তোর হয়ে গেছে?”
আমি, “হ্যাঁ গো”

কাকিমা, “সে কিরে তোর মাল পড়লো কখন বুঝতেই তো পারলাম না”
আমি, “আমিও বুঝতে পারিনি”
কাকিমা, “সেই ভিতরেই ফেলি। বললাম বের করে নিতে”
আমি, “পিল খেয়ে নিও”
কাকিমা, “খুব শিখে গেছিস পিল পিল। অনেক রকম ব্যাপার আছে”

আমি নিজে খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম তাই কাকিমার এই খিটপিট আমার কান অবধি পৌঁছোচ্ছিলো না। কাকিমার পাশেই ল্যাংটো হয়ে শুয়ে রইলাম কিচুক্ষন। বৃষ্টিও কমার নাম নেই। কাকিমা ও দিকে পশে শুয়ে শুয়ে গুদে উংলি করছে। বলছে, “কত মাল ঢেলেছিস রে ভিতরে, সবতো ছুঁয়ে ছুঁয়ে পড়ছে।”

আমি কিছুই না বলে শুয়ে রইলাম। কাকিমা বলল, “এই বয়সে আবার মা হলে কি হবে!”
আমি, “কি আবার হবে বলবে তোমার বয়ফ্রেইন্ড চুদেছে।”
কাকিমা, “ওরে আমার বয়ফ্রেইন্ড রে। খুব হিরো সাজা হচ্ছে”
আমি কাকিমার হাতটা ধরে বললাম, “আরেক রাউন্ড হোক নাকি?”
কাকিমা নিজের ঠোঁট কামরে বলল, “বন্দুকে তো আর গুলি নেই দেখছি।“
আমি, “চুষে দাও একটু”

কাকিমা আমার বাড়ার কাছে মাথাটা নিয়ে এলো। এসে বাড়াটা দু আঙুলে ধরে মুখে পুড়ে নিলো। চুষতে লাগলো। কাকিমা, “বাড়ায় তো রস লেগে এখনো”
আমি, “খাও প্রোটিন”
কাকিমা, ” অনেক দিন পর এই টেস্টটা পেলাম।”

কাকিমা হাত দিয়ে বিচির নিচের থলিটাও টিপতে থাকলো তাতে আমার বাড়া একটু বেশি উত্তেজিত হয়ে গেল আবার আগের মতন ঠাটিয়ে উঠলো। কাকিমা , “না ঢোকা তাড়াতাড়ি”
আমি বললাম, “এবার শুয়ে শুয়ে করবো না ”
কাকিমা বলল, “তবে?”
আমি, “ডগি”
কাকিমা, “তুই তো আমায় যৌবনের কথা মনে করিয়ে দিছিস”
আমি হেসে বললাম, “বাচ্চা ছেলে চোদার উপকারিতা এটা।”

কাকিমা হেসে আমার গালটা টিপে দিলো। কাকিমা সটান ডগি পজিশনে চলে এলো । আমি কাকিমার পোদের ফুটোয় থুকে দিলাম। দিয়েই ঠাটানো বাড়াটা আমি ইচ্ছা করেই কাকিমার গুদ আর পোদের ফুটোর মাঝে চেপে ধরলাম আর থুতুর জন্য বাড়াটা স্লিপ করে পোদের ফুটোয় পক করে কিছুটা ঢুকে গেলো। কাকিমা ককিয়ে উঠলো। পোঁদ ধরে মাগি বিছানায় শুয়ে পড়ল ।

আহঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ করে কাঁদতে লাগলো। আমি কাকিমার কষ্টটা বুঝলাম। কাকিমাকে জড়িয়ে ধরলাম । দেখি কাকিমার চোখে জল। আমি কাকিমাকে চুমু খেতে লাগলাম। আমি বললাম, “সরি আমি বুঝিনি” কাকিমাকে লিপকিস করতে থাকলাম। কাকিমা ছলছল চোখে আমায় দেখতে থাকলো। কাকিমা বলল, “এত ভালো মুডটা নষ্ট করলি তো?”

আমি, “তুমি কিছু ভেবো না আমি আবার সব পূরণ করে দিচ্ছি। শান্ত হও।”
কাকিমা, “আজ অবধি আমি কাওকে পোঁদ মারতে দিনি”
আমি, “আমি তো পোঁদ মারতে চাইনি স্লিপ করে গেলো।”

কাকিমা পোঁদে হাত দিয়ে উঠে বসলো । আমি কাকিমার দুদু গুলো চুষতে লাগলম। আমার কাকিমাকে ডগি পজিশনে এনে গুদে আঙ্গুল ঢোকাতে থাকলাম। সারা আঙুলে সাদা সাদা ফ্যাদা ভরে যেতে থাকলো। কিছুক্ষনেই কাকিমা আবার রেডি হয়ে গেলো। কাকিমা নিজেই বলল, “সাবধানে ঢোকা এবার।” আমি এবার হারামিগিরি বাদ দিয়েই বাড়াটাকে গুদে সেট করে ভিতরে চাপতে লাগলাম।

কাকিমা, “উহ্হ্হঃউউউউ ” করে উঠলো । বাড়াটা পুরোটা ঢুকে গেলো ।আঃ কি আরাম। এই বর্ষার দিনে গরম গরম গুদ বাড়াটাকে উষ্ণতা দিতে লাগলো। গুদে বাড়া ঢুকিয়ে মনে হচ্ছিলো গুদের মধ্যে বক্রেশ্বরের উষ্ণ প্রস্রবণ চলছে। ডগি তে বাড়াটা অঁনেকটা ভিতরে ঢোকে সেটা আরো মজার। পুরো বাড়াটা ঢুকিয়ে চোদার মজা আলাদা। কাকিমাও মজা পাচ্ছিলো।

পোদের যন্ত্রনা ভুলে কামে মজল কাকিমা। বাড়াটা যখন গুদ দিয়ে বের করছিলাম তখন গুদের ভিতর থেকে লাল মাংসল চামড়াটাও বেরিয়ে উঁকি মারছিলো। পুরো বাড়াটা রসে রসে ভরে গেছিলো। তাই ঠাপ দেয়াটাও অঁনেকটা সহজ হচ্ছিলো। লুব্রিকেশন ভালোহলে ঘর্ষণ কম হয় এটা ফিজিক্সে পড়েছিলাম আজ বাস্তবে পরীক্ষা ও করে নিলাম। আমি ঠাপ দিতে দিতে কাকিমাকে জিজ্ঞাসা করলাম, “বিয়ের আগে থেকে চোদাচুদি করছো?”
কাকিমা, “কেন হঠাৎ?”

আমি, “মনে তো হচ্ছে সিলটা বিয়ের আগেই কাটিয়েছো?”
কাকিমা, “কি ভাবে বুঝলি ?”
আমি, “গুদ চুদে বুঝতে পারছি।”
কাকিমা, “হুউ, এমন ভাবে বলছিস যেন পুরো সোনাগাছি চুদে এসেছিস?”

আমি হেসে ফেললাম। কাকিমা, “বাছাধোনের আজ সবে হাতেখড়ি হলো আর ও আমায় সিল কাটানো শেখাচ্ছে।”
আমি, “বলো না কবে কেটিয়েছো সিল?”
কাকিমা, “আমি তখন মোটে কলেজে উঠেছি। মামার বাড়ি।।।।। উহ্হঃ উহ্হ্হঃ কর জোরে কর। ”
আমি, “বলো”

কাকিমা , “উহ্হ্হজজজজজজ হ্যাঁ মামার বাড়ি গেছিলাম তো এক মাসির ছেলে আইসক্রিম খাওয়ানোর নাম করে নিয়ে গেছিলো তার পর চুদে দিল। ”
আমি, “হো হো আইসক্রিম খাওয়াতে গিয়ে কি করে চুদলো? ”
কাকিমা, ” আরে ও প্রথমে দুদু টিপছিল আমার ভালোই লাগছিলো তাই কিছু বলিনি। তারপর গুদে হাত দিলো তখন ও ভালোলাগলো। আমার ও খুব রস হয়েছিল তখন ! ”
আমি, “রাস্তায় চুদলো নাকি?”

কাকিমা, “একটা চালের গুদাম ছিল। ওখানে নিয়ে গিয়ে আমার হাতে পায়ে পরে, খুব পটিয়েছিলো আমায়। তখন আমারও অল্প বয়েস পটেই গেলাম। তার পর দিলো সিল ফাটিয়ে।”
আমি, “তুমি বাড়িতে বলোনি কাও কে ?”
কাকিমা, ” উঃ না না না রে কি আর বলব। আমার ও তো ইচ্ছে ছিলই। তবে খুরিয়ে খুরিয়ে বাড়ি গেছিলাম সেদিন।”

কাকিমা, “একদম থামবি না চালিয়ে যা। ভালো করছিস। উফফ অনেক দিন পর এরকম একটা চোদা খাচ্ছি।”
আমি জোরে জোরে ঠাপ দিতেই থাকলাম। হঠাৎ মনে হলো আমার এই মাল বেরিয়ে যাবে।
আমি, “কিগো কাকিমা কত দূর ? তোমার হয় নি?”
কাকিমা, “দূর মেয়েদের টাইম লাগে। মাঝ রাস্তায় এখন আমি। ”
আমি আমার মন ঘোরানোর জন্য জিজ্ঞাসা করলাম, “কাকু যখন প্রথম চুদলো, কাকু বোঝেনি যে তোমার সিল কাটা?”

কাকিমা, “দূর স্বামীর কাছে প্রথম চোদায় সব মেয়ে উঃ আহ্হ্হঃ করে, ছেলেরা আলাদা করে বোঝে না যে কার সিল কাটা কার জোড়া। আর আমার স্বামী ওতো বড় চোদন খোর নয় যে গুদে বাঁড়া ঢুকিয়ে বলে দেবে সিল কাটা না জোরা।”
আমি, “আর আমি?”
কাকিমা, “তুই একটা জাত চোদনখোর তোর বৌ এর কপালে হেব্বি সুখ।”

কাকিমা হঠাৎ পাগলা কুকুরের মতন কেঁপে উঠলো। বিছানায় প্রায় শুয়েই পড়লো গাঁড়টা উঁচু রেখে। বুঝলাম কাকিমার অর্গাজম হচ্ছে। এবার আমার পালা। আমি ও আবার নিজেকে ছেড়ে দিলাম। চুদতে চুদতে গল্প করলে মালটা অনেখন ধরে রাখা যায়। আজ এটা শিখলাম। আমি ও কাকিমাকে কিছু না বলেই আবার কাকিমার গুদে বীর্যবর্জন করলাম। কাকিমা হাপিয়ে গেছে। বাড়াটা বের করতেই কাকিমা পোদটা খাটে ধপ করে ফেলেদিলো। আর কাকিমার গুদ ছুঁয়ে আমার রস বেরোতে লাগলো।

কাকিমা, “আবার ভিতরেই ফেললি! তোকে নিয়ে আর পারা যায় না। তর জন্য দেখছি কনডম পরেই করতে হবে”
আমি, “না না কাকিমা প্লিজ কনডম না। পিল খাও!”
কাকিমা মুখ বেকাল বলল, “ঢং”

আমি কাকিমাকে বললাম, “কাকিমা বিছানার এই চাদর টা বদলে নিও নাহলে কাকু সন্দেহ করবে। ”
কাকিমা, “ঠিকই বলেছিস। তবে কাকু সন্দেহ করলে তোর কি? ”
আমি, “প্রথম দিনেই কেস খেতে চাইনা। আরো কিছুদিন চুদি তারপর কেস খেলে খাবো।”
কাকিমা খিলখিলিয়ে হেসে উঠলো।
আমি, “কাকিমা আবার কি কাল আসবো?”

কাকিমা, “পাগল নাকি? আজকের পর মনেহচ্ছে তলপেটে ব্যাথা হয়ে যাবে। কাল তাহলে আর দেখতে হবে না।”
আমি, “আচ্ছা তোমার যখন সময় হবে ডেকো”
কাকিমা, “হুম”
আমি, “বর্ষা কালে কিন্তু চুদে মজা।”
কাকিমা, “তা যা বলেছিস।”

কাকিমা বিছানা থেকে নেমে একটা নেকড়া দিয়ে নিজের গুদটা চেপে ধরলো। আমায় বলল তুই আমার নাইটিতে বাড়াটা মুছে নে। আমি বাড়া মুছে কিছুক্ষনের মধ্যেই জামা প্যান্ট পরে তৈরী হয়ে নিলাম। কাকিমা বলল, “বৃষ্টিটা একটু কমেছে ছাতা নিয়ে সাবধানে চলে যা।”
আমি, “আজ রাতটা থেকে গেলে হতো না?”
কাকিমা, “দূর হো বদমাইশ ছেলে।”…………………………।।

সমাপ্ত।।
cool2 Everything in the world is about sex except sex. Sex is about power. cool2
[+] 6 users Like Server420's post
Like Reply
#8
Osadharon. Khub valo laglo.
[+] 2 users Like chndnds's post
Like Reply
#9
Kakima niye fantasy kro...
Nogra lok ke diye chodao...
Like Reply
#10
Bhai, eta kon hisabe "incest" golpo holo? Genre ta change koro. Tobe golpo ta valo likhechho.
Why so serious!!!! :s
Like Reply
#11
bepok bepok...fatafati lekha rep dilam,like dilam....osadharon guru aro lekho...ai golpo somapto,kintu abar natun golpo nia fi re esho please

ar ebarer moto natun golper nayikao jano nabhir onek onek niche saree pore ar peti dekhay
Like Reply
#12
So fuckin hot !
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)