Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সাবিনার শুরু ঃঃ সাদ পর্ব
#1
Wink 
বি.দ্র. Anal & Hardcore included!! Will be completed in 3/4 parts. Happy reading!!!



একই ঘরে তার স্বামী আর ছেলে থাকা সত্ত্বেও, ছেলেটা বারবার তাকে দেখে চলেছে। তবে সত্যিটা হল, সাবিনা নিজেও তার দিকে বারবার তাকানোটা এড়াতে পারছে না। লম্বা, শ্যামলা আর হ্যান্ডসাম; বালকসুলভ ভাবটা নেই একদমই, রাতুলের অন্য  বন্ধুগুলোর মতো নয়। বেশ পরিপাটি করে পোশাক পরা, ক্লিন শেভড। একেবারে লিকলিকে নয় গড়নটা, সাতারুদের মতোন, হালকা পাতলা কিন্তু পেটানো শরীর।

সাবিনা আবারো তাকে ধরে ফেরল, তার দিকে তাকিয়ে আছে। এবং এটা তার অদ্ভুত নয়, বরং ভালো লাগছে। চোখ দুটোতে কিছু একটা আছে যার মাদকতা সাবিনার দেহেও ছড়িয়ে পড়েছে।  সবার সামনে এরকম অনুভূতিটা তাকে লজ্জায় ফেলবে বৈ কি! পায়ের মাঝে শিরশির করছে তার! আর তাই তার পা দুটো সরে গেল কিছুটা, অগোচরেই তার ঠোঁটদুটো খুলল কিছুটা! তার চোখগুলো সঙ্কুচিত, এক চিলতে হাসি এসেই আবার মিলিয়ে যাচ্ছে। সাবিনার চোখেমুখে  আবেদনটা স্পষ্ট!

বিপদজনক, ব্যপারটা! কিন্তু অযাচিত ভাবনা ভেবেই তার উরুসন্ধির মাঝখানটা এবার ভিজতে শুরু করেছে। সে কি কিছু বুঝতে পারছে? তার অশ্লীল ভাবটা কী তার চোখমুখে ভেসে উঠেছে? কেলেংকারী হবে তাহলে! আজ ওদের সাথে দেখা হওয়ার কথা ছিল না। কিন্তু বাড়ি আসায় হুট করেই রাতুল তার বন্ধু সাদকে নিয়ে এসেছে। একই সাথে থাকে তারা, রুমমেট।

" ফাস্ট ইয়ার হিসেবে তোমাকে কিন্তু বেশ বড় দেখায়, " সাবিনার স্বামী প্রশ্নটা করল।

" ১৯! " জবাব দিল, তার চোখ এখনো সাবিনারর দিকে। উত্তরটা তাকে শুনিয়েই বলা - বয়সটা বেশি না, তবে আইনানুগ! প্রাপ্তবয়স্ক!

" তা এই ছুটিতে তোমাদের প্ল্যান কী? " তার স্বামী কথা বাড়াল।

সাবিনা উঠে দাড়াল এবং বলল, " আমি খাবার জন্য কিছু বানিয়ে আনছি। "

" আমি সাহায্য করতে পারি। " সাদের সুযোগসন্ধানী  প্রস্তাব।

" সাদ কিন্তু বেশ ভালো কুক, " রাতুল বলল। সাবিনার প্রায় হাসি চলে এসেছিল। এবং কান্নাও। এ অবস্থায় এর পাশে দাড়িয়ে কি করে সামলাবে নিজেকে? অবশ্যই সে এর আগেও অন্য পুরুষদের দেখেছে। কিন্তু ওর মতো কাউকে না। একবারও না। এবং সাবিনা ভালো করেই বুঝতে পারছে ব্যপারটা কোন দিকে গড়াবে; যেটা সে চাচ্ছিল তখন থেকেই!
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good Story.
Please Continue.
Repu Added.
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#3
আশাব্যাঞ্জক শুরু, চালিয়ে যান।
[+] 2 users Like Amihul007's post
Like Reply
#4
Valo shuru..
Go ahead..
Like Reply
#5
(29-04-2020, 06:37 PM)Mr.Wafer Wrote: Good Story.
Please Continue.
Repu Added.

Thank you for commenting. Following parts will be posted within next 7 days. ?  
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
Like Reply
#6
(29-04-2020, 08:17 PM)Amihul007 Wrote: আশাব্যাঞ্জক শুরু, চালিয়ে যান।

ধন্যবাদ। আশা করছি ছোট হলেও ভালো কিছুই দেব। সঙ্গে থাকবেন।
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
Like Reply
#7
(29-04-2020, 11:31 PM)Foolhan121 Wrote: Valo shuru..
Go ahead..

ধন্যবাদ। সঙ্গে থাকবেন। ?
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
[+] 1 user Likes Fahim12's post
Like Reply
#8
ড্রয়িংরুম থেকে তারা একসঙ্গেই বেরিয়ে এলো। আর এই আগন্তুক তার সুযোগটা হাতছাড়া করল না, দরজার আড়াল হতেই তার বন্ধুর মায়ের পাছায় হাত বসাল! সাবিনা চমকে উঠল ঠিকই, চিৎকারও প্রায় এসেই গেছিল, তবে বেমালুম পাছায় চাপড়টা গিলে নিল! রাগ নয় বরং রোমাঞ্চিত হচ্ছে তার সারা দেহ! একদিকে ধরা পড়ে যাওয়ার ভয় আর অন্যদিকে.....!!


এত দ্রুত কোন কিছু ঘটবে, ভাবে নি সত্যিই! ড্রয়িংরুমের এত কাছে! দেয়ালের ঐ পারেই তার স্বামী আর ছেলে! কি করছে সে? বাধা দিচ্ছে না কেন! কেউই কোন কথা বলল না। সাবিনা এবারও বাধা দিতে পারল না যখন সে তার ম্যাক্সিটা টেনে পোঁদের উপরে উঠাচ্ছিল! সংক্ষিপ্ত নীল প্যান্টিতে ঢাকা তার পোদের ধুলুনি দেখে ছেলের বন্ধুর চোখে প্রশংসা, বরং  তার প্রতিরোধকে গর্বে পাল্টে দিয়েছিল। সাবিনা ১৮ বছরের ছেলের মা হয়েও বেশ মানিয়ে রেখেছে নিজেকে। এবং নিজেকে নিয়ে তার অহংকারও হয় এ নিয়ে। দেহের সর্বত্র অল্প মেদ থাকলেও তা অবশ্যই দৃষ্টিকটু নয়, তবে মাই আর নিতম্বে একটু বেশিই জমা করে রাখা আছে!  সে ভালো করেই জানে এটা তার স্বামী আর অন্য পুরুষদের কিরকম উন্মাদ করে দেয়! এরকম ভরাট দেহ তার, চাইলেই কী কেউ এড়াতে পারে!


ডাইনিং রুমটা ড্রয়িং রুম আর কিচেনটাকে আলাদা করে রেখেছে। যদি সাবিনার স্বামী কিংবা ছেলে ড্রয়িং ছেড়ে আসে তবে তাদের হয়তো লুকোবার কিছু থাকবে না! এই ভাবনাটাই যেন তার উরুর মাঝখানটা আরো ভিজিয়ে দিচ্ছে। যখন তার ফ্রিজের কাছে পৌছাল, সাবিনা দ্রুত নিঃশ্বাস নিচ্ছিল, গভীর দীর্ঘশ্বাস! বুকের ভেতরে হাতুরী পেঠাচ্ছে কেউ যেন, তীব্রভাবে হাপর উঠানামা করছিল তার গহীনে। যদিও সাদ এখন আর তাকে ধরে ছিল না, তবুও তার চোখ মুদে এসেছিল, নিঃশ্বাস গভীর হচ্ছিল অনৈতিক কিছুর কল্পনা করে!


সাদ তার পেছনে দাড়িয়ে ছিল, বেল্ট খুলে প্যান্ট নামিয়ে তার খাকি বক্সার নামাতে লাগল। ও খোদা! কী জিনিষ এটা! এত বড়টা কী করে আটকে ছিল ভিতরে! ভয়? না, লোভ হচ্ছে তার! এক গ্রাসে পছন্দের মিষ্টি খাওয়ার মতো লোভ জেগেছে তার! পুরোটাই একবারে গিলে নিতে পারবে তো? এ ভাবতে ভাবতে কি যে হলো সাবিনার, বেমালুম টেবিলে হাত রেখে তার জন্যে উবু হয়ে ঝুঁকে দাড়াল এবং বেহায়ার মতো পোঁদটা ঠেলে উঁচু করে দিল! হয়ত সাদ তার প্যান্টির ভেজা দিকটা এবার দেখে ফেলবে! না, সে আর এ নিয়ে ভাবছে না! হবিতব্য সুখের কথা ভেবে চোখ বন্ধ হয়ে এলো তার, অপেক্ষা করছে কী ঘটতে চলেছে এবার!
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
[+] 11 users Like Fahim12's post
Like Reply
#9
সাবিনা যতটা সম্ভব কিচেন টেবিলে হাত রেখে নিজের নিতম্বটা ঠেলে দিল, যখন সাদ পুরুষাঙ্গের ভোঁতা মাথাটা তার পোঁদের উপর এক টুকরো ভেজা কাপড়ে ঘষতে লাগল। সে ঠোঁট কামড়ে ধরল বিরতিহীন পুরুষ্ট মুন্ডিটার ঘষায়! এরকম ধোন আগে দেখেনি সে, ইঞ্চি আটেকের কম হবে না ওটা! আর মোটায়! নিতে পারবে তো সে? মাথা ঘুরে দেখে ঢোক গিলল সে, চোখ ঝলঝল করছে তার গুদের খিদে তাড়নায়!


" তোমাকে কিন্তু তাড়াতাড়ি করতে হবে! " ফিসফিস করে বলল কথাটা সাবিনা!


তার ছেলের বন্ধু তার কানের কাছে মুখ এনে বলল, " অবশ্যই, তবে তোমাকে সুখের তুঙ্গে তোলার আগে থামছি না! "


ম্যাক্সিটা আরো উপরে অবধি উঠিয়ে নিল সাদ। এক হাতে এটা করে অন্য হাতে সাবিনার মাথায় চাপ নুইয়ে দিল, তার কনুই এবার কিচেন টেবিল লেগে আছে আর চোখ বন্ধ করে রেখেছে সাবিনা। সময় একেবারে অপচয় হচ্ছে না তাদের! সাদ তার প্যান্টিটা নামিয়ে দিল এবার, এবং এরপরই পায়ের মাঝে অনুভব করল বিশালকায় মাংসল খুটির অস্তিত্ব!


" হায় খোদা! " সে গুঙ্গিয়ে উঠল। পাশের রুমে তার স্বামীর কথা মাথায় আসল তার। তার ছেলে। বিয়ের দিনের কথা। তার কবুলে বলা কথাগুলো আজ ভাঙ্গতে চলেছে! 


এবং তারপর সাদ তার ভিতরে পুরোপুরি ঢুকে পরল।


কোৎ করল সাবিনা, ভরে গেছে ভেতরটা তার! ও খোদা, তার ভেতরটা আদ্যোপন্ত ঠাঁসা! গত আঠারো বছর ধরে যে লোকটা তার ভোদায় ধোন চালাত, তার ধোনটা আজ এর কাছে নেহায়েত শিশু মনে হচ্ছে! এক ধাক্কায় এমন জায়গায় চলে গেছে যা ইতোপূর্বে অজেয় ছিল! দম আটকে যাচ্ছে তার! এদিকে কোন প্রকার উত্তক্ত্য কিংবা কালক্ষেপণ করছে না সাদ! তারা দুজনেই জানে প্রতিটা সেকেন্ড এখন মূল্যহীন নয়। সাদ পুরো দমে তার গুদ মারতে শুরু করেছে, প্রতিবারেই মোটা বাড়াটাকে বের করে আবার গুজে দিচ্ছে গভীরে। এত দ্রুত বাড়াটা গুদে ঢোকায়, তার বিচিগুলোও বারবার ভেজা গুদের মুখে ধাক্কা লেগে বেশ জোরে চপচপ আওয়াজ করছে; হয়তো তার স্বামী এখনই জানতে চাইবে কিসের আওয়াজ হচ্ছে। যদি সে এক ছেলের মা না হতো, তবে সাদের এ বাড়াটা তাকে ভোগাত অনেক, কচি গুদে এ বাড়া ঢুকলে তখন চিৎকার না করে উপায় থাকত না। সাদের বাড়াটা মোটা হওয়ায় তার গুদটা হয়তো হা হয়ে থাকবে এরপর, কিন্তু এ মূহুর্তে সাবিনার সারা দেহে যেন কারেন্ট বইছে! প্রতিটা ধাক্কায় সারা দেহ কেঁপে উঠছে তার! সুখের উল্লাসে আজ তার সারা দেহে ঝড় বইছে!


সাদ এবার তাল মিলিয়ে গুদ মারতে মারতে সাবিনাকে কিচেন টেবিল থেকে এক হাতে পেঁচিয়ে উঠিয়ে নিল। এরপর অন্য হাতে ম্যাক্সিটা টেনে বের করার ইঙ্গিত করতেই সাবিনা হাত ফসকে বের করে দিল সেটা। একটি সুতোও নেই গায়ে তার, কয়েক হাত দুরেই তার পরিবার বসে আছে! কি অযাচিত কাজে লিপ্ত হয়েছে সে! যেহেতু সাদের বাহুডোরে এতক্ষণ সে পোদটা বেঁকে  দাড়িয়েছিল, তাই হাত টেবিলে রেখে ব্যালেন্স করে নিল। তার ধোনটা একদিকে গুদে বলপূর্বক বিদ্ধ করছিল আর অন্য একটা হাত জোর করে ব্রায়ের স্ট্র্যাপ ধরে টেনে নামিয়ে দিল। বুভুক্ষের মতো মাইগুলো টিপতে লাগল সাদ, রীতি মতো ময়দা মাখা যাকে বলে। আঙ্গুলগুলো টিপে ধরছে তার বিশাল মাইগুলো, দুহাতে আচ্ছামতো টিপে চলেছে সে! তার কানের কাছে ঘনঘন শ্বাস ফেলছিল সাদ, ভালো করেই জানে তার দ্বিগুণ বয়সী এ মহিলাকে সে নিজের কুক্ষিগত করেছে কারণ সে এমন এক জায়গায় তাকে নিয়ে খেলছিল, যেখানে যে কেউ দেখে ফেলতে পারে আর এ মহিলার তাতে কিচ্ছু যায় আসে না!


ছেলের বন্ধুর দেওয়া অসহ্য সুখে প্রথমবারের মতো সে ক্লাইম্যাক্সে পৌছে গেল। তার শরীরটা ধনুর মতো বেঁকে  পোঁদটাকে পেছনে ঠেলে দিল। কাপঁতে শুরু করল দেহটা! তার জীবনে সেরা অনুভূতিটা তার সারা দেহ জুড়ে ছড়িয়ে পড়ল। জোর করে তার মাথাটা ঘুরিয়ে গালে ভেজা জিভটা ঘষতে লাগল সাদ! এরকম জোর করে সাবিনাকে আগে কেউ পেতে চায় নি! এটা এতটাই নোংরা আর যন্ত্রণাকর ছিল যে তার দেহ বিদ্রোহ করছিল! সাদ তখনো তার দেহের ভিতরে অন্যায়চর্চা করছিল! ক্লাইম্যাক্সের শেষে তার অনুভূতি ভোঁতা হয়ে পড়ছিল। একটা হাত এবার মাই ছেড়ে দিল এবং তার মোলায়েম চুলগুলো টেনে ধরল! সাবিনা চিৎকার দিয়ে উঠল যখন সে তার চুলোগুলো টেনে তার মাথাটা এতটাই পিছনে নিয়ে গেল যে ব্যথায় কুঁকড়ে উঠল সারা দেহ!


" কী হলো আম্মা, সবকিছু ঠিক আছে? " ড্রয়িংরুম থেকে চিৎকার করে জানতে চাইল রাতুল! টিভির শব্দে হয়ত তার চিৎকার পুরোপুরি চাপা পড়েনি!


" সব ঠিক আছে তো, আম্মা? " তার কানেকানে ফিসফিস করে বলল সাদ, তার বিশালকায় ধোনটা একাটানে বার করে আবারো গুদের অতলে গেঁথে দিয়ে।


" চুপ, হারামী! মেরে ফেলবি নাকি? উফফ্....!! কথা কম বলে তোর কাজ, তুই কর! " ফিসফিসিয়ে উত্তর দিল সাবিনা, তুই তোকারি করেই। এরপর জোড়ে বলল, " হ্যাঁ, ঠিক আছে, হাতটা একটু কেটে গিয়েছে। তেমন কিছু নয়! "


" সামলে কাজ কর তো, আম্মা। আসব আমি? " রাতুল প্রত্যুত্তর দিল।


" তোর আসতে হবে না! আমি খেয়াল রাখছি তো! " সাদ সায় দিল। মুখে তার শয়তানি হাসি!


যদি তার ছেলে জানত কতটা যন্তণাদায়কভাবেই না তার বন্ধু তার মায়ের খেয়াল রাখছে! সাদ এখনও চুলে মুঠি ধরে আছে, ধনুকের মতো বাকিয়ে রেখেছে তাকে আর নিজের বাড়াটা তীর ভেবে বারবার গুদের ভেতরে ঢুকিয়ে যাচ্ছে! সাবিনার বড় বড় মাইগুলো প্রতিটা থাপেই ভয়ানকভাবে লাফাচ্ছে, ব্যথা লাগছে তার। সাদ অন্য হাতে মাইয়ে থাবা বসাল, পিষে ফেলছে ওগুলোকে, বিন্দুমাত্র পরোয়া করছে না সাবিনার সুখের কথা! বোটাগুলোকে বারবার টেনে ধরছে, পিষছে ওগুলোকে! অসহনীয় অত্যাচার চলছে আজ তার উপর! এর আগে একটিবারও কেউ এমন করে তার উপর প্রভুত্ব ফলায় নি! তাকে পশুর মতো ব্যবহার করে নি! তবে তার খারাপ না, বরং ভালো লাগছে! সে যেন কতকাল ধরে চাচ্ছে এভাবে গুদ মারাতে, এইরকম কমবয়সী ছেলেটার খেলনা হতে! তার মনের বেশ কিছু দরজা খুলে গিয়েছিল সেদিন তার, যা হয়তো কখনো বন্ধ হবে না আর! সেও চায় না কখনো তা করতে!


আবারো ক্লাইমেক্সে পৌছানোর আগে সে হয়তো আন্দাজ করছিল ভবিষ্যতে আর কতগুলো বাড়া তার গুদে নিবে সে! আর কতজন ছেলের বন্ধুর টগবগে মোটা বাড়া তার গুদ ভরিয়ে দেবে তাদের থকথকে গরম তরলে!


সাবিনা এক হাত দিয়ে মুখ চেপে ধরল নয়তো আবার চিৎকার শোনা যেত, কেননা সারা দেহ কাঁপতে থাকলেও তার গুদখানা তখনো সাদের দখলে, গবগব করে গিলছিল তাকে। সুখ আর ব্যথার মিশেলেই দ্বিতীয়বার অর্গ্যাজম হলো তার, আগেরটার চেয়েও জোরালো।  হয়তো আবারো তার অনুভূতি ভোঁতা হয়ে যাবে কিছুক্ষণের জন্য, কিন্তু তা হবার ছিল না কারণ সাদ অন্য কিছু ভেবে রেখেছিল তার জন্য!


বাড়ার থাপে থাপে তার গুদ বেয়ে সুরুয়া নিচে নামছিল, তার পোদ ভিজিয়ে পায়ে চলে যাচ্ছিল। সাদ ছেড়ে দেওয়ায় এবার টাইলসে পড়ল উবু হয়ে, দ্রুত শ্বাস নিচ্ছিল যতটা সম্ভব আওয়াজ না করে! তার গুদের ভেতরটা পুড়ে গেছে যেন। জলছে রীতিমতো! বাড়াটা বের করে নিয়েছিল সাদ, তাই আর সেদিকে খেয়াল ছিল না। কিন্তু সাদ বসে ছিল না! নারকেল তেল এনে নিজের ধোনটাকে মাখিয়ে নিল ভালো করে! আর তারপর?


সাবিনা পোদ এলিয়ে উবু হয়ে ছিল, আর আচমকাই সাদ তার আখাম্বা বাড়াটা চাপ দিয়ে পোদের ফুটোতে ঢোকাতে লাগল! সাবিনা চোখ বড় বড় হয়ে গেল, জোর করেই ওটা ঢুকছে ওখান দিয়ে! কি করছে সে! এ জিনিষ তো ওখানো যাবে না! মরে যাবে তাহলে!


না, চিৎকার সে করবে না, তাহলে কেলেংকারীর আর কিছু বাকি থাকবে না! কোমড় চেপে ধরে রাখায় নড়তেও পারছে না! সাবিনা মুঠো পাকিয়ে রীতিমতো মেঝেতে ঘুষি মারছিল। আনকোরা পোঁদে হঠাৎ আক্রমণে ব্যথা আর সুখে চিৎকার না করতে একজন কামপিপাসী মহিলার যা করা সম্ভব, তাই করছিল সাবিনা!


সাদ তার পোদটা পুরোপুরি ভরে দিয়েছে, তবে ইঞ্চি তিনেক যেতেই তার পশ্চাৎপৃষ্ট চেপে রেখেছে ধোনটা। এ পর্যন্তই সে নিতে পারবে, সাদেরও এর বেশি কিছুর দরকার ছিল না। কোমড় ধরে এবার বাড়াটা বের করে এনে আবারো ঠেশে দিল ভেতরে! একি ভাবে আবারো! আর সাবিনা? ব্যথায় অচেতন  হওয়ার জোগাড় তার! এরি ফাঁকে  টেবিল থেকে একটা শসা নিল সাদ।


" মা গো, " সাবিনা আহাজারি করছিল এহেন কাজে। সাদ আজ তাকে সঙ্গমে তুঙ্গে তুলে এনেছে। " আহ, পারছি না আমি আর, পারছি না, প্লিজ বের করো! " 


শসাটা ধোনের মতোই মোটা, কিন্তু তাই বলে একসাথে দুদিকে দুটো! সাদ পেছনে গাদন দিতে দিতে শসাটা এবার হুট করেই গুদে পুরে দিতে লাগল! এবার আর মনে হয় শেষ রক্ষা হবে না! উভয় সংকটে পড়ে চিৎকার করে নিজেকে সরিয়ে নিতে চাইলেও পারছে না সে! মুখ চেপে ধরে আছে সে নিজেই আর সাদ শক্ত করে কোমড় চেপে ধরেছে! গুদ আর পোদের ভেতরে একটুখানি পর্দা কেবল এ দুটোকে আলাদা করে রেখেছে, যখন দুটো একই সঙ্গে ভিতরে যাচ্ছে আর বেরোচ্ছে! আর এটা স্মৃতির সহ্যক্ষমতার বাইরে, একে তো মাত্র ক্লাইম্যাস্ক হলো, তার সঙ্গে আবার এই! অসহনীয়! এবার মাই ছেড়ে অন্য হাতটা মুখ চেপে ধরে সমানে গুদে আর পোদে থাপাতে লাগল সাদ, নির্দয়ভাবে। এবং আবারো সাবিনা সুখের চরম শিখরে পৌছে গেল এহেন অত্যাচারে! অর্গ্যাজম হবে আবার! এত অল্প সময়ে তৃতীয়বার! নিয়ন্ত্রণহীনভাবে তার দেহটা সাদের বাড়ার উপর কাঁপছে অবিরত!


কোন প্রকার পূর্বাভাস ছাড়াই, সাদ নিজেকে ঢেলে দিল তার পোদের গভীরে, আগের চেয়ে জোরে গেথেঁ দিয়েছিল বাড়াটা ভিতরে, তার গরম তরল গহীনে যেন আগুন জ্বালিয়ে দিচ্ছে। বাড়াটা না বের করেই শসাটা বের করে আনল গুদের ভেতর থেকে, ভিজে চকচকে হয়ে আছে। তার ঠোঁটের কাছে এনে আদেশ করল, " মুখ নাও এটাকে! " সম্ভবত বাঙ্গালী ট্যাবুর সবকিছুই ভুলে গেছে সে, নিদারুণ নির্লজ্জের মতো হেঁসে মুখে নিল নিজের গুদের রসে মাখানো শসাটাকে! তার হয়তো না করা উচিত ছিল, কিন্তু না, সে ভালো ওটাকে চেটে নিতে লাগল, গোঙ্গরাতে লাগল, তার বাড়াটা তখনও পোদের ফুটোতে আসছে যাচ্ছে বলে!


অবশেষে বের করে নিল ওটাকে, তার বীজ বেরিয়ে এলো সাথেসাথেই, পা বেয়ে নামছে ওগুলো! তার দিকে ফিরল এবার। " যাও, নিজেকে আবারো পরিপাটি বৌ বানিয়ে আসো, আন্টি! আঙ্কেল নয়তো এভাবে দেখে পটল তুলবে! " ঠোঁট বাকিয়ে  হেঁসে বলল সাদ।


" কি গো, হলো নাকি তোমাদের? " আবরার সাহেব এতক্ষণে কথা বললেন, তবে জানতে চাচ্ছেন অন্যকিছু, খাবারের ব্যপারে! সাবিনা মুচকি হেসে তাকাল সাদের দিকে, " না গো, সবে তো কাজ সেরে নামালাম! " তারপর ফিসফিসিয়ে বলল তার সাথের জনকে, " তা, এখনো যে অনেক বাকি! "
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
[+] 14 users Like Fahim12's post
Like Reply
#10
Star 
ভাবছি, এখানেই ইতি টানব। আগের পোস্টের পর কোন feedback পাই নি। অপেক্ষায় ছিলাম, তবুও সংখ্যাটা শূণ্য। তাই দুটো ভাগ, একসঙ্গে জমিয়ে post করে দিলাম। Happy reading & ending till next... Sad   
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
[+] 1 user Likes Fahim12's post
Like Reply
#11
(06-05-2020, 09:57 PM)Fahim12 Wrote: ভাবছি, এখানেই ইতি টানব। আগের পোস্টের পর কোন feedback পাই নি। অপেক্ষায় ছিলাম, তবুও সংখ্যাটা শূণ্য। তাই দুটো ভাগ, একসঙ্গে জমিয়ে post করে দিলাম। Happy reading & ending till next... Sad   

উফফফফফ কি দিলেন স্যার ...... sex
[+] 1 user Likes Neellohit's post
Like Reply
#12
ভালো ছিলো দাদা..
এগিয়ে যান
Like Reply
#13
মাল পড়ে গেলো, আরো দেও দাদা! ১০/১০
Like Reply
#14
Be continue dada .........??????
Like Reply
#15
খুব ভালো।
Like Reply
#16
এত সুন্দর update দিয়েই চলে যাবেন
একটু ধৈর্য ধরুন, তবেই তো মজা।
Like Reply
#17
(06-05-2020, 11:27 PM)Neellohit Wrote: উফফফফফ কি দিলেন স্যার ...... sex

পরপর ৩ টে update একই page এ দিতে হলো। সাড়া পেলে লিখতে অনুপ্রেরণা পাওয়া যায়। ?
You know, even when your world stops, the world around you keeps moving forward, you will too.  Dodgy Sleepy
[+] 1 user Likes Fahim12's post
Like Reply
#18
Dada, osadaron likechen,
Please continue korun
Rep's added,
Waiting for next,,,,,
Like Reply
#19
দাদা, খুবই ভাল লেখা হইছে, এইটা প্লিজ কন্টিনিউ করুন, গল্পটা পড়ার সময় সাবিনার জায়গায় আমার নিজের আম্মুকে কল্পনা করতেছিলাম কারন আমারও এক বন্ধুর নাম সাদ।
Like Reply
#20
দাদা নতুন কাহিনী শুরু করার সাথে সাথেই সারা পাওয়া যায় না। একটু সময় লাগে। তাই বলে হতাশ হলে হবে না। দারুণ লিখেছেন আপনি। চালিয়ে যান সাথে আছি।  
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)