Thread Rating:
  • 25 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমার মা শিরিন সুলতানা
#1
আমি জাভেদ। ২৯ বছর বয়স। আমার মা শিরিন সুলতানা একজন ৪৫ বছর বয়েসী মহিলা। বাবা বিদেশে ব্যবসার কাজে থাকে। আমার মা তিনজন পুুুুুরুষের সাথে কড়া পরকীীয়ায় লিপ্ত। আমার কাহিনী মাকে নিয়েই
[+] 2 users Like xboxguy16's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার মা বাংলার টিচার। বাবা বিদেশে ব্যাবসায় থাকে। বছরে দুবার আসে। আমার মা , আমার এক বন্ধুর মা, আমার এক চাচী, এক দুঃসম্পর্কের খালা ও প্রতিবেশী এক আন্টি এই চারজনের কাহিনীর প্রত্যক্ষদর্শী আমি।

আমার মা বেশ মোটা একজন মহিলা। ফর্সা ও না, আবার ঠিক শ্যামলাও না। একটু মাঝারি গায়ের রং। মায়ের দুধের দিকে কখনও তাকাতাম না। কিন্তু একটা ঘটনার পর এখন সেটাও দেখা হয়েছে, উলঙ্গভাবে। দুধ মাঝারি আকারের। তবে তার পাছা আর দুধে অনেক চর্বি । তার নাভিও থলথলে, গোল একটা গর্ত। উচ্চতা পাঁচ ফুট এক ইঞ্চির মতন। সবসময় শাড়ীতে থাকেন। ঘরে ও বাইরে সবসময় পরহেযগার না হলেও বেশ রেখে ঢেকেই চলেন। তার নাম শিরিন সুলতানা।

আমার মা এর বয়স ৪৫ বছর এখন। এই ঘটনা ৬ মাস আগের। মায়ের কিছু হরমোনাল সমস্যা ধরা পড়ে। ডাক্তারের কাছে যাবার পর তাকে HRT থেরাপির ওষুধ খেতে দেন। এরপরেই পরিস্থিতি পাল্টাতে থাকে।

মায়ের পরিবর্তনের প্রথম আভাস পাই তার ইউটিউব হিস্টরীতে। মা ফোন চালানোয় পারদর্শী না ততটা। আমি হঠাৎ দেখি হিস্টরীতে শ্রীলেখা মিত্রের হট সিনের কয়েকটা ভিডিও। এরপর বিগো লাইভের আন্টিদের শাড়ি পড়ার শেখার হট টিউটোরিয়াল, ইন্দ্রাণী হালদারের হট সিনের ভিডিও । মনে হল এটা তো সাধারণত আমার মায়ের দেখার কথা না। এরপরেই এমন এক ঘটনা ঘটে যেটা আমার জীবনে এক নতুন জগতের সৃষ্টি করে।
[+] 9 users Like xboxguy16's post
Like Reply
#3
আমাদের বাসাটা বেশ লম্বা। আমার রুম কিছুটা দূরে বেডরুম থেকে। বাসায় সেদিন সন্ধ্যায় আসার কথা। আমি আসলাম একটু আগে । রুমে চলে গিয়েছিলাম। হঠাৎ দরজায় আওয়াজ হতেই দেখি মা আর মায়ের কলিগ, অমল কাকু ঢুকল। অমল কাকুর হাতে অনেকগুলো বাজারের ব্যাগ। বুঝলাম অমল কাকু মাকে বাজারে হেল্প করছিল। ঢোকার পর একটা কথা শুনে চমকে উঠলাম। অমল কাকু বলল," যত বড় বড় শসা আর বেগুন কিনেছ, আমাকে তো আর ডাকবাই না মনে হয়?" মা হেসে বলল," তোমারটা তো তার থেকেও বড়। আর এগুলার তো মাথায় চামড়া থাকে না। মাথায় টুপি না থাকলে আসলে মজা নাই"। কাকু বলল," তাহলে‌ আজকে হয়ে যাক একবার?" মা বলল ," না আজকে না। আজকে ছেলে বাসায় থাকবে। শুক্রবার আসবা। ও সেদিন রাত্রে বন্ধুর বাসায় যাবে"। শুনে তো আমি থ। বলে কি?? প্রসঙ্গত বলে রাখি মা দেখতে অনেকটা টিপিক্যাল দেশী আন্টিদের মতন। আর অমল কাকু ছয়ফুট ২ ইঞ্চি লম্বা। কালো শরীর, লোমশ। পেশীবহুল ছিলেন একসময় বোঝা যায়। এখন বয়স হয়ে গেছে। একট একটু ভুড়ি আছে। উনার বাড়া যখন আমি দেখি সাত ইঞ্চি হবে মাপলে, আন্দাজে বলা আরকি। এরপর শুক্রবারে যা দেখলাম ওটা আমাকে পুরাপুরি ধারণা দেয় কি হয়েছিল...

শুক্রবার রাত্রে এক বন্ধুর বাসায় যাওয়ার কথা ছিল কাজে। ঐ কাজ কমপ্লিট করতে হলে রাতে থাকতে হতে পারে, বাসায় এভাবেই বলে গিয়েছিলাম। তবে বন্ধুর বাসায় না গিয়ে পাশের বাড়ির ছাদে উঠে দেখলাম কি হয়। দশ মিনিট পড়েই দেখি অমল কাকু বাসার সামনে এসে বেল দিল। মা দরজা খুলে দিতেই ঢুকে পড়ল।

আমি আরো আধঘন্টা দাড়িয়ে থেকে বাসায় ফিরে গেলাম হাতে নাতে ধরার জন্য । বেল দেয়ার কিছুক্ষণের মধ্যেই অমল কাকু দরজা খুললেন। পরনে শুধু লুঙ্গি, খালি গা। হাতে সরিষার তেলের বোতল। আমাকে দেখে চমকে উঠলেন। আমিও চমকানোর ভান করলাম। জিজ্ঞেস করলাম, " কাকা আপনি এখানে?" উনি আমতা আমতা করতে লাগল। এসময় মা আসল।‌‌‌‌‌‌প্রথমে একটু চমকালেও সামলে নিল। বলল তুই এসেছিস? বললি না সোহেলের বাসায় থাকবি? তোর অমল কাকার বাড়িতে গিয়ে দেখে কেউ নেই। তালা দিয়ে দেশের বাড়ি গেছে। পরশু আসবে। এজন্য আমাকে জানাল।‌‌‌‌আমি বললাম ঠিকাছে দুই রাতেরই তো ব্যাপার। আর পরীক্ষার খাতা গুলো দেখে ফেলতে পারব একসাথে।"। আমি তর্ক‌ করলাম না। বুঝলাম হাতে নাতে ধরতে আরো প্রমাণ লাগবে। তাই আরেক প্ল্যান করলাম। বললাম ও আচ্ছা ঠিক আছে। আমি জাস্ট আমার পেনড্রাইভটা নিতে এসেছি। নিয়েই চলে যাচ্ছি। প্রসঙ্গত বলে রাখি। মা কখনোই নাভির নিচে শাড়ি পড়েনা, পেট দেখা যায় না। সেদিন বাবারে বাবা নাভি দেখিয়ে পেটের একদিক বের হয়ে আছে। দেখে ইন্দ্রানী হালদার কিংবা শ্রীলেখার ছেনালীপনার কথা মনে পড়ে। আমি পেনড্রাইভ নিয়ে আসার সময় আমার পুরোনো ডিজিটাল ক্যামরাটা মায়ের বেডরুমে চালু করে দিয়ে চলে গেলাম।
গল্পের বাকি অংশ জানতে রিপ্লাই দিন। বলুন কেমন লাগছে। ভাল লাগলে বলবেন। তখন বাকিটা লিখব।
[+] 12 users Like xboxguy16's post
Like Reply
#4
শুরুতো ভালই হয়েছে। এখন দেখি কেমন চলে! 
Like Reply
#5
Shuru ta interesting
Choluk
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#6
দুইদিন পরে ডিজিটাল ক্যামেরা অন করার পর আমি ভিডিওতে যা দেখলাম, আমি এতে মানসিকভাবে বদলে যাই।

ভিডিওর শুরুতে দেখি মা আর কাকু রুমে ঢুকছেন। কাকু বলল," শান্তিতে আর থাকতে পারলাম না। তোমার ছেলে না আজকে বাইরে থাকার কথা?" মা বলল , এত টেনশনের কিছু নাই। ও আজকে আর আসবে না। আজকে সারারাত সময়।" কাকু বললেন," সন্দেহ করবে না তো? " মা‌ বলল," নাহ। তুমি শুরু কর"। কাকু বলল," আচ্ছা। দাড়াও তার আগে তেলটা বানায় নেই" । মা বসে টিভি ছাড়ল। টিভিতে লিসা অ্যানের একটা পর্ন চলছিল। এনাল পর্ন। বুঝতে বাকি রইল না মা আর কাকা কি করতে যাচ্ছেন। এর মধ্যে কাকুকে বলতে শুনলাম," শিরি , তুমি কি জানো তুমি এর থেকেও ভাল চোষ?" মা বলল," কিভাবে?" কাকু বলল," ধোন দাড়ানোর আগে তুমি যে চামড়ার মধ্যে জিভ ঢুকিয়ে চাটো, ঐটা " মা বলল," কেন তোমার বৌ করেনা এটা?"। কাকু বলল," ও তো কোনোদিন মুখেই নিল না। তোমার মুখের ভিতর মনে হয় গুদের থেকেও ভাল। বয়স না হলে গুদও পৃথিবীর সেরা হতো।" মা বলল" হুমম, এজন্যই তো পুটকি মারাই। পোঁদের ভেতর ব্যাথা লাগত আগে। তুমি বুদ্ধি করে ঐ জেলটা কেনার পর ব্যাথা লাগে না আর।" কাকু বলল," তোমার গুদ খিচে দিলেই তুমি যেই জল খসাও! ধোন ঢুকালে বন্যা হবে। তোমার পোদ মারানো দেখে মনে হয় আগেও মারিয়েছ।" মা বলল," না কিন্তু শসা চালান করেছি । " কাকু বলল" এরপরেও এত্ত টাইট পোদ"। মা বলল," হুমম, পেটের ব্যায়াম হয় এতে" । মা কাকা দুজনেই হেসে উঠল। কাকু বলল, আমার ধোনটা আগে চুষে দাও, নাহলে তেল না লাগিয়েই চুদতে হবে।

মা শাড়ি খুলে পেটিকোট খুলে রাখল। শুধু ব্লাউজ পড়ে কাকুর সামনে খাটে বসল। কাকু। একটা ফোল্ডিং টেবিলে তেল বানাচ্ছিল। কাকু খাটে উঠে দাড়াল। মা লুঙ্গির তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিল। কাকু বলল, দাড়াও খুলি খুলি। বলে লুঙ্গিটা খুলে মেঝেতে ফেলে দিল। কাকুর ধোন দেখে আমি অবাক হয়ে গেলাম। ধোন দাড়ায় নাই কিন্তু সেটাই পাঁচ ইঞ্চি । ধোনের আগায় বিশাল জড়ানো চামড়া। মা‌ প্রথমেই ধোনের চামড়ার ভিতর আস্তে আস্তে জিভ ঢুকিয়ে চাটতে লাগল। কাকুকে দেখে মনে হচ্ছিল এই জগতে নাই। কিছুক্ষন পর ধোন দাড়ালে বিচি চেটে দিচ্ছিল। আমি অবাক নিজের মাকে দেখে। এরকম ভাল ধোন চোষা তো সাশা গ্রে কেও দিতে দেখি নাই। এদিকে কাকু ডিপথ্রোট দেয়া আরম্ভ করল । মিনিট দেড়েক এভাবে মুখ ঠাপানোর পর মা চোষা শুরু করতেই কাকুর মাল আউট প্রায় পাঁচ মিনিট পর। প্রায় ৫-৬ মিলি বা আধকাপ মাল বেরোল। সাদা না, হলদেটে কিছুটা। মায়ের মুখ থেকে গড়িয়ে পড়ল কিছুটা। বাকিটা মা গিলে ফেলল।কাকু হাপাতে বলল, তিন দিনের জমানো মাল তুমি একবারে খেয়ে নিল?! কিভাবে পার!

মা বলল," কেন ভিডিওতে তো সবাই গেলে দেখি। এটাতো কমন মনে হয়, যদিও আগে করতাম না"। কাকঙ বলল," নাহ, দেশী মেয়েরা চোষেই না, গেলা তো দূরের কথা , খুব নাকি গন্ধ"। মা বলল," যেসব মেয়েরা শুটকি খেতে পছন্দ করে ওরা এই গন্ধটাও লাইক করে।" কাকু শুয়ে পাঁচ মিনিট রেস্ট নিল। এরপর মাকে ডগি স্টাইলে বসাল। পাছার দাবনাটা টেনে ধরতেই দেখি মায়ের ছোট্ট পোদের ছিদ্র। কাকু পোদের গর্তে আগে একটা জেল মাখাল। মধ্যমা দিয়ে গর্তের ভেতর আঙুল ঢুকিয়ে ভাল করে মাখিয়ে নিল। এরপর সরিষার তেল দিয়ে মায়ের গুদে মাখাতে লাগল। তেল ভালকরে দিয়ে একটার পর একটা আঙুল মায়ের গুদে চালান করতে লাগল। হঠাৎ দেখি কাকুর হাত মায়ের গুদের ভেতর। পুরো হাত দিয়ে ফিস্টিং করছেন। মা আহ আহ আওয়াজে ঘর কাপিয়ে দিচ্ছে। এরপর কথা নাই বার্তা‌ নাই স্রোতের মত গুদের জল খসানো আরম্ভ করল। মা ক্লান্ত হয়ে শুয়ে পড়ল। কাকু উঠে রুমের বাইরে গেলেন। এক বোতল পানি নিয়ে ফিরে এল। এসেই মাকে লিপ কিস শুরু করল। এর মধ্যে কাকুর দাড়িয়ে গেছে। বলতে না বলতে কাকু মাকে পেটের নিচে বালিশ দিয়ে উপুড় করে মায়ের পোদ মারতে লাগল। মায়ের আহা উহুতে সারা ঘর ভরে গেল । এর মধ্যে মা ব্লাউজটা খুলে ফেলল। ৩৪ সাইজের দুধ সম্ভবত। মা কে উলঙ্গ করে কাকু উল্টে পাল্টে দশ থেকে পনের মিনিট চুদল। মিনিট পনেরের পর কাকু শব্দ করে মাকে ঠেসে ধরল। সারা শরীর ঝাকিয়ে মায়ের পোদে মাল ছাড়ল। দুজনেই ঘেমে চকচক করছে। কাকু এরপর দেখলাম মাকে নিয়ে এটাচড বাথে চলে গেল।
গল্প কি ভাল লাগছে? অবশ্যই জানাবেন। আর আমি chatting করতে চাই, আরো ভালো ধারণা পাওয়া যাবে চটির ব্যাপারে। আমি আমার হ্যাংআউট আইডি দিচ্ছি। কানেক্ট হয়ে আরো জানাবেন ও জানবেন আমার মাকে কেমন‌ লাগে আপনাদের
[+] 13 users Like xboxguy16's post
Like Reply
#7
Hangout id: xboxguyforchat;. please connect and share your thoughts
Like Reply
#8
''আমার মা , আমার এক বন্ধুর মা, আমার এক চাচী, এক দুঃসম্পর্কের খালা ও প্রতিবেশী এক আন্টি এই চারজনের কাহিনীর প্রত্যক্ষদর্শী আমি।'' - যোগে বোধহয় একটু গরমিল হয়ে গেছে সাহেব । মা ধরে যে পাঁচে ''পঞ্চবাণ'' হচ্ছে ! - অবশ্য , এ তো '' প ঞ্চ শ র ''-এরই কাহিনি । তাই - চলতেই পারে । সালাম ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#9
চালিয়ে জান দাদা।
[+] 2 users Like Shuvo1's post
Like Reply
#10
একটু তাড়াহুড়ো হয়ে যাচ্ছে। আরও সংলাপ থাকলে জমে উঠবে।
[+] 1 user Likes Badrul Khan's post
Like Reply
#11
এই ভিডিও দেখার পর আমি আশচর্য হয়ে খেয়াল করলাম আমার ধোন দাড়িয়ে গেছে। সত্যি এটা আমার দেখা সবচেয়ে হট বাংলা পর্ন ছিল। নিজের মাকে নিয়ে এমন ভাবছি, এবং বুঝতে পারলাম, পরপুরুষের সাথে পরকীয়া করলেও এটাই স্বাভাবিক। মায়ের এমন হওয়ার কথা ছিল না। ছোটবেলা থেকে মায়ের এরকম কোন লক্ষণ ছিল না নোংরামির। কিন্তু পরে নেট থেকে কয়েকটা জায়গায় পড়ে বুঝলাম, মাকে যেই HRT থেরাপী দেয়া হয়েছিল, এতে মায়ের সেক্স বেড়ে যায়। কারণ এতে নারীদেহের এস্ট্রোজেন হরমোন বাড়ে। মা এতে হর্নি হয়ে ওঠে আরও বেশী । মায়ের এই চরিত্রের পরিবর্তন বুঝতে পেরে আমি নিজের সাথে নিজে সমঝোতায় আসলাম। তাছাড়া মা নিজেও নারী, স্বামী বিদেশ বলে উপোষী গুদের জ্বালা মেটাবে না তা তো হয় না । এজন্যই মেনে নিলাম।‌ আর সে থেকে মায়ের আশ্চর্যরকমের নোংরামীর সাক্ষী আমি। মা এখন পর্যন্ত অমল কাকুকে দিয়েই চোদায়। সে বারোভাতারি না হলেও তাকে তিন ভাতারি বলাই যায়। কারণ বাবা আর‌ অমল কাকু বাদেও মা আমাদের এক দুঃসম্পর্কের বড় চাচাকে চোদেন। এব্যাপারে অমল কাকুও জানে না।

মায়ের সাথে অমল কাকুর সম্পর্ক যে গভীর হচ্ছে সেটা বুঝলাম অমল কাকুর রোজ রোজ মায়ের সাথে বাড়িতে আসা নিয়ে। প্রায়ই বাড়িতে এসে দেখি অমল কাকু বাড়িতে। আমি দেখেও না দেখার ভান করতাম। অমল কাকুর এতে সাহস বাড়ছিল। একদিন বাড়িতে খেতে আসল অমল কাকু। আমার সাথে বেশ ভালো সম্পর্ক ছিল তার। খাওয়া দাওয়া শেষে কাকু হঠাৎ বলে ফেলল, দেখ জাভেদ , তোমার মায়ের এই বয়সে একটু বেশী যত্ন নেয়া দরকার। তুমি যেহেতু নিজে বাইরে ব্যস্ত বেশী থাকো, আমার মনে হয় তোমার উচিৎ তোমার মাকে বলা বাইরে পাড়া প্রতিবেশীদের বাড়িতে ঘুরতে যেতে। আমার বাড়িতেও তো সুলেখা( কাকিমা) একাই থাকে। ওকে আমাদের বাড়ি যেতে বলবে। মা রান্নাঘর থেকে শুনছিলেন সব, বলল , কেন অমল, এমনিতেই তো আমার চিন্তায় নিজের থলে অর্ধেক খালি করছ আবার তোমার বাড়ি গেলে তো পুরোটা খালি করে ফেলবে। মায়ের এই নির্লজ্জ কথায় আমার কান গরম হতে না হতেই কাকু বলে উঠল," বাসায় বসে খেতে খেতে মেদ জমিয়ে পেছনটা যা চর্বি বানিয়েছ না, এভাবে করতে থাকলে তো নড়তে পারবে না" । মা বলল," চর্বি কেউ না কেউ তো পছন্দ করেই।" আমি ভাবলাম, ব্যাপারটা গড়াতে দেই আরো। কাকুকে বললাম, " অবশ্যই কাকু, মা যদি না‌ ঘুরতে চায়, আপনি বরং বাড়ি এসে ঘুরে যাবেন। কাকিকেও আসতে বলবেন। " । কাকু মহাখুশি।‌ যদিও প্রকাশ করলেন না। এর এক মাস পর আমি কক্সবাজার ঘুরতে যাই। যাবার আগে প্রতি রুমে ক্যামেরা আর সাউন্ড রেকর্ডার ফিট করে যাই। সেই সপ্তাহে যা যা হয়েছিল তা আমার কল্পনার অতীত...

ভিডিওতে অনেক ঘটনা ছিল সংক্ষেপে বলছি। প্রথমদিন আমি চলে যাবার পর দেখলাম কাকু বাড়িতে এসেছে। এসেই বলল, আগে কিছু খেয়ে নেই। খেতে গিয়ে মা কাকুকে প্রশ্ন করল, তোমাকে যে বলেছিলাম তোমার বিয়ের গয়নাগুলো আনতে এনেছ? মা বলল," হু। আর হিজাব বাড়িতেই আছি"। কাকু," আর লাল পাড়ের ঐ শাড়িটা?" মা বলল," হ্যা এনেছি।" কাকু লুঙ্গি পড়েছিল, এই কথা শুনে খাওয়া থামিয়ে লুঙ্গি খুলে বলল," আমি নেংটা হয়েই থাকব আজকে। " মা খাওয়ার মাঝে কাকুর বাড়াতে হাত বুলাতে লাগল। খাওয়া শেষে মা রুমে গিয়ে লাল পেড়ে সাদা শাড়ি পড়ে এল। মাকে পুরাই ইন্দ্রানী হালদারের মত লাগছিল। কানে মাটির দুল, হাতে শাখা, কপালে টিপ। কাকু দেখলাম আর থাকতে পারল না , মাকে উলঙ্গ করে বাড়া চোষাতে লাগল। চোষাণো শেষে পোদ আর গুদে মাল ঢেলে থামল...

মা আর কাকু দুজনেই ঘেমে প্রায় চটচট করছে। মায়ের গুদের থেকে থকথকে বীর্য গড়িয়ে পড়ছে। ক্লান্ত অবস্থায় কাকু মায়ের একটা দুধ বগলের নিচে হাত ঢুকিয়ে চটকাতে লাগল। কিছুক্ষণ পর তারা দুজনেই ফ্রেশ হয়ে আসল বাথরুম থেকে।

বলে রাখা ভাল, মা আগে তেমন কোনো অলংকার পড়ত না। কিন্তু কাকুর সাথে সম্পর্কের পর নাকে একটা নোলক পড়া আরম্ভ করেছে। হাতে চুড়ি আর পায়ে নূপুর সাথে। মায়ের আরেকটা নতুন স্বভাব হচ্ছে ব্রা প্যান্টি না পড়া। এটাও কাকার আবদারেরই সম্ভবত।

মা কাকাকে রাতের খাবার খেতে দেখলাম একসাথে। এবারও বেশ অন্তরঙ্গ কিন্তু কোন চটকাচটকি নেই। তবে মায়ের পেট বেশ খানিকটা বের হয়ে থাকে। আর মায়ের গোল নাভি একটা পাঁচ টাকার কয়েনের মতন পেটের মাঝে মেদ দিয়ে ঘেরা দেখা যায়। মাকে দেখে মনে হচ্ছিল কাকার ধোনে আগুন ধরিয়ে দিবে। খাওয়া শেষে দুজনেই টিভিতে পর্ন দেখতছ বসল। আজ অ্যারিয়েলা ফেরারার পর্ন। কাকু মায়ের গুদ খিচে দিচ্ছিল আর নাভি চেটে দিচ্ছিল। আর মা কাকুর ধোনের চামড়ার মুখে আঙুল ঢুকিয়ে ধোনে ফোরপ্লে করছিল। মা হঠাৎ বলল, তুমি উবু হয়ে বসো তো। বলেই মা কাকুর পোদের ফুটো চাটতে লাগল। মা কাকুকে রিমজব দিচ্ছে! কাকু আর থাকতে পারল না। মাল আউট করে মায়ের মুখের উপর মাখামাখি করে দিল । সেরাতে আর কিছুই হল না ।
[+] 14 users Like xboxguy16's post
Like Reply
#12
দাদারা, আমার মায়ের কোন অংশটা আপনাদের ভাল লেগেছে। শরীরের স্বভাবের ছেনালিপনার? নাকি নাভি দেখানোর। আচ্ছা শাড়িতে নাভি দেখানো নিয়ে আপনাদের ফেটিশ আছে?
Like Reply
#13
Heavy story
Like Reply
#14
দারুন হচ্ছে
চালিয়ে যান।।।
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#15
Brother, interfaith adultery is the most exciting and erotic. Keep going brother.
Like Reply
#16
Ashadaran golpo dada.chaliye Jan.
Like Reply
#17
Excellent story!
Like Reply
#18
একদম ফাটাফাটি গল্প।
Like Reply
#19
মার হাতে শাখা পরালেন সিথিতে সিদূর পরালেন না?
Like Reply
#20
পরদিন সকালে ওঠার পর কাকা বাজারে গেলেন। আর মা নাশতা তৈরী করতে গেলেন। মজার ব্যাপার হচ্ছে যেই মা গতকাল রাতে নাভী দেখিয়ে, পেট বের করে শাড়ী পড়ে এত এত নোংরামী করল, সেই মা আজ সকালে উঠে হিযাব পড়ে আছে। শাড়ীতে সারা শরীর ঢাকা। কাকু বড় একটা রুই মাছ আনলেন। আজ রুইমাছ রান্না হবে। বাজার থেকে ফিরেই মায়ের দিকে তাকিয়ে বললেন," আজকে রান্না না করে চলো এখনই চুদি। তোমাকে দেখে সহ্য হচ্ছে না। " মা বলল," না, রান্না হবে। তুমি যত হর্নি হবে আজকে তত মজা"। অগত্যা কাকু বেডরুমে চলে গেল। এরমধ্যে মাকে দেখলাম সাদা সাদা বেলুনের মত কি যেন ডাস্টবিনে ফেলছে। বুঝলাম কাকুর কনডম। বোধহয় সকালে উঠে চুদেছে।
এদিকে মা রুমে গিয়ে দেখে কাকু ধোন খিচছে। মা বলল," এভাবে মাল নষ্ট করলে পরে তো চুদতে পারবে না" । কাকু বলল," যেভাবে সেজেছ, মালের অভাব হবে না" । মা কাকুকে স্পার্ম ডোনারের মত একটা কৌটা দিয়ে বললেন, ঢাললে এটাতেই ঢাল। বাইরে ফেলবা না। বলে মা রান্নাঘরের দিকে চলে গেলেন। কাকুর ধোন ছিল বেশ লম্বা ও মোটা, উনার শরীরের সাথে মানানসই। কিছুক্ষণ পরেই কাকু সেই কৌটায় মাল ঢালল। মাকে গিয়ে সেই মালের কৌটা দিতেই মা সেটা থেকে আঙুল দিয়ে চেটে স্বাদ নিল। কাকু মায়ের গালে একটা চুমু্‌ দিয়ে বলল, তুমি এত হট কিভাবে!? মা তখন বাকি রান্না‌ সারতে গিয়ে তার অজানা এমন কিছু কথা বলল, আমি যা নিজেও জানতাম না। বেড়িয়ে এল অনেক অজানা রহস্য
মা বলল, আসলে আমার হাসব্যান্ডের সাথে আমার সেক্স লাইফ খুব একটা খারাপ ছিল না। সপ্তাহে তিনদিনই হত কমপক্ষে। আমারো এতে সমস্যা ছিল না।‌ যৌবনে গুদ আমার স্বামী কম মারে নাই। তবে পোদ চোদানো, বাড়া চোষা আমি আগে করতাম না। করার ব্যাপারটা মাথায়ই আসে নাই। আমি HRT নেয়ার পর থেকে একদিন খেয়াল করলাম, আমার আবার আগের মত সেক্স উঠত, সেক্সের ইচ্ছা জাগতো। এরপর তোমার সাথে একদিন বিকালে শুরু করলাম নিষিদ্ধ এই সম্পর্ক। সেদিন রাত্রে আমি পর্নসাইটে গিয়ে এত এত সেক্স পজিশন, সেক্সের উপায় দেখলাম। দেখে আমার মনে হল, আমার ট্রাই করা উচিৎ। আমি তাই শুরু করলাম। আমার এখন এসব করতে ভালই লাগে, বিশেষ করে তোমার মাল খাওয়া।
মায়ের কথা শুনে কাকু খুব উত্তেজিত হয়ে গিয়েছিল। কাছে গিয়ে মাকে জড়িয়ে ধরে দুধ চটকাতে লাগল। ব্লাউজের নিচ দিয়ে টিপতে লাগল।
মা বলল," ছাড় ছাড়, কাজ আছে। আজকে রাতে সব হবে।"।‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌কাকু বলল, তাহলে একটা আবদার রাখতে হবে। মা বলল, কি? । কাকু, " তুমি ভিডিওতে বলবে আমার মাল খেতে কেমন লাগে ?" মা প্রথমে না করলেও পরে বলল, আচ্ছা কর। কাকু মোবাইল নিয়ে আসল। আমার পূত পবিত্র মা , ফূল হাতা ব্লাউজ, ঢেকে শাড়ি পড়া মালের কৌটা হাতে নিয়ে প্রথমে আরেক হাতে কাকুর বাড়া খামছে ধরলেন। এবার কৌটা দেখিয়ে বললেন, অমল সেনের বিশাল বাড়া থেকে সবসময় হলুদ থকথকে বীর্য বের হয়। বীর্যের স্বাদ আমি পরীক্ষা করব এখন, বলেই গিলে ফেলল মা পুরোটা । খাওয়া শেষে জীভ চেটে বলল, দারুণ। আমার জরায়ু না ফেলে দেয়া থাকলে আমি এ সপ্তাহেই প্রেগন্যান্ট হতাম। কাকু হা করে মায়ের কথা গিলছিল। কথা শেষে মাকে একটা ফ্রেঞ্চ কিস করল কাকু।
সেদিন দুপুরে মা রান্না করে ক্লান্ত ছিল। আর কাকুও মাল ঢেলে ছিল শান্ত। কাকুর সাথে মা তাই টিভি দেখে আর ঘুমিয়ে কাটাল। সন্ধ্যার দিক তারা দুজনেই উঠে দেখি কি একটা ট্যাবলেট খেয়ে নিলেন। খাবার পরেই তারা বাথরুম থেকে ফ্রেশ হয়ে এল।‌ পরে বুঝেছিলাম ওটা ল্যাক্সেটিভ ট্যাবলেট, পেট পরিষ্কার হয় খেলে। এরপর মা শাড়ি খুলে ন্যাংটা হয়ে শুধু হিযাব পড়ে কাকুর সাথে বিছানায় এল। কাকু এবার তারা দুইজন ৬৯ পজিশনে চলে গেল । চুষতে চুষতে কাকুর বাড়ার মাল আর মায়ের জল দুইই খসল। মা খুব উগ্রভাবে মেকাপ করেছিল। বীর্যে হিযাব মাখামাখি অবস্থা। দেখে মনে হচ্ছিল ব্ল্যাকড পর্নের শেষ দৃশ্যে কামশটের পরবর্তী অবস্থার মত।
কাকু মাকে মিশনারী পজিশনে নিয়ে গেল এবার। এবং ষাড়ের মতন ঠাপাতে লাগল। মায়ের শিৎকারে সারা ঘরে মুখরিত। ঠাপের তালে কাকু মায়ের ঠোট, মুখ চাটছে। এসময় মায়ের ফোন বেজে উঠল। বাবা ফোন দিয়েছে। কাকু থেমে গিয়েছিল। মা ইশারা দিতেই অল্প অল্প ঠাপ দিতে লাগল। বাবা বোধহয় মাকে জিজ্ঞেস করেছিল, হাপাচ্ছ কেন? মা বলল," আরে একটু একটু এক্সারসাইজ করছি। মেদ জমেছে প্রচুর। " কথার মাঝে কাকু মায়ের মুখে জিভ চালিয়ে দিল। মায়ের কথা আটকে গেল। এরপর মা কোনোমতে বললেন, রাখ এখন, পরে কথা বলি। বলেই ফোন কাটলেন।
কাকু মায়ের গুদে আর মিনিট পাঁচেক পর মাল ছেড়ে হাফ ছাড়লেন। মায়ের গুদ মালে ভর্তি ছিল। কনডম ছাড়াই মাকে চুদেছে কাকু। এরপর কাকু মায়ের গুদছ মুখ দিয়ে আবার চোষা দিয়ে মাল খসালেন। আমার হিযাবী মা তার জানা সব গালি দিয়ে সম্ভ্রমের ষোলকলা পূরণ করে পুরা বিছানা ভাসিয়ে জল খসালেন। এরপর দুজনেই ক্লান্ত হয়ে টিভি দেখতে লাগলেন
আপডেট রেপস দিয়ে জানান দিন কেমন লাগছে দাদারা।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)